Thread Rating:
  • 5 Vote(s) - 2.8 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Fantasy দীক্ষাদান by- babai55
#1
Information 
দীক্ষাদান
সেদিনটা ছিল বুধবার।আমার ১২ক্লাশের পরিক্ষা শেষ হয়েছে কিছুদিন হল।বেলায় ঘুম থেকে উঠি । সারাদিন সময় কাটে মোবাইলে পর্ন আর চোটি পড়ে । দিদি সকালে কলেজে । বাবা অফিসে যাবার জন্য খেতে খেতে মার সঙ্গে কথা বলছে ,আমি পাশের ঘরে শুয়ে ওদের কথা শুনছি।

বাবা ; রুমা,এবার ওদের দীক্ষাটা দিয়ে আনবো ভাবছি। মানির অলরেডি ২বছর দেরী হয়ে গেছে ।
মা; হুম, কিন্তু আগে কি করে যেতে ? রনির তো এই ১৮ হোলো । মানিকে একা দিয়ে আনলে সামলানো যেত ?
বাবা: তা ঠিক বোলেছো । কদিনই বা পাবো মেয়েটাকে ।অবশ্য ৩০এর আগে ওর বিয়ে দিচ্ছি না।
মা: হাসতে হাসতে। হুম তোমার দুবছর লস হয়ে গেলো। সামনের সপতায় চলো তাহোলে ।তুমি ৪/৫দিন ছুটি নাও।আমি সেই ৫বছর আগে গেছি,ওদের মামাবাড়িতে রেখে ।তুমিতো ছেশে মেয়েকে অফিস ট্যুর বলে ৬মাস বাদে বাদে ঘুরে আসছো
বাবা: ঠিক আছে ,রোববার তাহোলে চলো ।আমি আজ ৪দিনের ছুটি চাইবো অফিসে

দুপুরে দিদি বাড়ি ফেরার পর ওকে সব বোল্লাম ।মা খেতে দিচ্ছিল আমাদের ।

দিদি : আমরা কোথায় বেড়াতে যাচ্ছি মা,রনি বল্লো ।
মা: ও।রনি সকালে শুয়ে শুয়ে সব শুনেছিস বুঝি ।তোদের দীক্ষা দিতে যাবো ।১৮বছর হলে দীক্ষা নিতে হয় আমাদের পরিবারে ।তোদের কাকা,জেঠা,ওদের ছেলেমেয়েরা,তোদেদর পিসিরা সবাই দীক্ষীত,আমাদের শোবার ঘরে,সাধুবাবার যে ফটো আছে,উনিই তোদের দীক্ষা দেবেন ।
আমি আর দিদিতো খুব খুসি। বেড়াতে যাওয়া বলে ।

কথামতো রোববারই ট্রেনে বর্ধমান পৌছালাম। ওখান থেকে প্রায় দুঘন্টা বাস।নেমে দেখলাম,আশ্রমের গাড়ি দাড়িয়ে।সেই গড়িতে প্রায় একঘন্টা যাবার পর আশ্রমে পৌছোলাম । যাবার সময় ম বোলে দিয়েছিলো,দীক্ষার সময় অবাধ্য না হতে। ব্যথা লাগলেও সহ্য করতে ।

আশ্রমে ঢুকেই সৌম্যকান্তি সাধুবাবাকে দেখে আশ্চয্য হলাম। ওঁর ধুতি ফাঁক দিয়ে বিশাল লিঙ্গটা বেরিয়ে আমি আর দিদি পায়ে হাত দিয়ে প্রনাম করলাম। উনিও আশি্রবাদ করলেন। বাবা ওর লিঙ্গে প্রনাম আর মা লিঙ্গে চুমু খেলো ।আমাদের একটা ঘর দেওয়া হেয়ছিলো । একটুপর দুজন ব্রহ্মচারী আমাদের শুদ্ধ করতে অন্য এক ঘরে নিয়ে এলো । বাবা আমাদের কোনো ভয় না পেতে বলে টাটা করে দিলো ।

ঘরের পাশেই একটা ছোটো সুইমিং পুলের মতো জামা প্যান্ট ছেড়ে সেখানে স্নান করলাম। দুজনেই ল্যাংটো ।দিদি লজ্জা পেলেও আমি হাঁ করে দিদি মাই,চুলভরা গুদ দেখ নিলাম । স্নানের পর শরীরটা খুব ঝরঝরে হয়ে গেলো। ল্যাংটো হয়েই আছি আমরা । একজন মহিলা এসে আমাদের সবুজ রংয়ের দুবাটি স্যুপ খেতে দিয়ে 
হেঁসে আমার নুনুটা হাতে ধরে একটু নাড়িয়ে দিয়ে চলে গেলেন ।স্যুপটা খাবার পর আমাদের শরীরটা কেমন অবশ হতে লাগলো ,অনেকটা হাল্কা ঘুমের ওষুধ খেলে যেমন হয় আর কি ।
দুজন নাপিত এসে আমাদের নিচের চুলগুলো কামিয়ে দিলো ।আমার নুনুতে বেশি ছিলোনা কিন্তু দিদ আমার চেয়ে দুবছরের বড় বলে ওর গুদে প্রচুর বাল ছিল ।এরপর আমার নুনুতে আর দিদির গুদ আর মাই দুটোতে একটা সুগন্ধী তেল লাগিয়ে দিলো ।নুনুটা যেন আরোঅবশ হযে গেল । দিদির দিকে তাকিয়ে বুঝলাম ,ওর মাই গুদেরও একই অবস্থা হয়েছে ।কি যে করি।পালানোর রাস্তা নেই ,তাছাড়া মা বাবাও এখানে আমাদের অবাধ্য হতে বারন করে দিয়েছে।
একটু পরে আরো একজন সদ্যবিবাহিত মহিলাকে দেখতে পেলাম, দিদির চেয়ে একটু বড় হবে। তার স্বামীও নিশ্চই বাবার শিষ্য,তাই বিয়ের পর সেই পরিবারের বৌ হয়ে আসায় তাকেও দীক্ষা দিতে নিয়ে এসেছে তারস্বামী । মহিলা খুব কান্নাকাটি করতে করতেই ল্যাংটো হয়ে স্নান করতে গেল।আমি একটু টেরিয়ে দেখলাম, মাইদুটো দিদির চেয়েও বড় আর গুদে প্রচুর চুল ।
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
  

আমাদের দুজনকে দুটো চারপাইতে শুয়ে থাকতে বলা হয়েছে । আমরা ভাইবোন লজ্জায় দুজন দুজনে দিকে পেছন ফিরে শুয়ে আছি,এমন সময় এক মহিলা ঘরে এসে দুজনের মাঝে একটা টুল নিয়ে বোসলেন।অসাধারন সুন্দরী । প্রায় ৬ফুট লম্বা,দুধে আলতায় গয়ের রঙ । মুখে স্মিত হাসি । কপালে বড় সিঁদুরের টিপ ।।টকটকে লাল পেড়ে সাদা সাড়ি ।দেখলেই প্রনাম করতে ইচ্ছে করে । দুজনের মাথার চুলে বিলি কাটাতে কাটতে বল্লেন "আর একটু কষ্ট সহ্য করো,সন্ধেবেলা দীক্ষা হয়ে যাবে,তারপর আনন্দই আনন্দ" দিদি পাশ ফিরে ওর দিকে তাকিয়ে বল্লো "আপনি কি এখানেই থাকেন?"
"না,আগে কোলকাতাই ছিলাম,এখন দিল্লীতে আমার স্বামীর বিরাট কেমিকেল'এর ব্যবসা,ওর আসা হয় না ।আমিই মাঝে মাঝে এসে সাধ্যমতো ডোনেশন দিই আর আশ্রমের সেবায় লাগি। আমারও তোমার মতো বয়েসেই দীক্ষা হয়েছিলো,জাস্ট বিয়েয় পর"
আমার মনে পড়ে গেল,আগে যে মহিলা আমার নুনুতে হাত দিয়েছিল,তার পরনে ছিলো,সায়াছাড়া হাটুর ওপর সাড়ী,ব্লাউজহীন বুক সাড়তেই ঢাকা ,হাতে চাঁদ আঁকা উল্কি । মনে হয় নিম্ন মধ্যবিত্ত ঘরের মুসলিম বৌ । জিজ্ঞাসা করলাম " আগে যে এসেছিলেন ,উনি কি মুসিলম ?"
ঠোটে হাত বল্লেন " চুপ,চুপ, বাবার আশ্রমে ধম্মের প্রবেশ নিষেধ । জাতের বিভেদ মনকে কলুষিত করে, এখানে ভক্তরা এলে ,তাদের নামাজ পড়া, পুজো করা বারন । সুধু বাবার নাম জপ । সন্ধেবেলা দীক্ষা হয়ে যাক, কাল বিকেলে তোমার সঙ্গে দেখা হবে " বলে আমার গাল টিপে চলে গেলেন ।
আমি শুয়ে শুয়ে ভাবছিলাম, আমার বাবা মা এত উচ্চশিক্ষিত হয়েও এমন গুরুর কাছে দীক্ষা নিয়েছিল,যেখানে দীক্ষা নিতে উলঙগ হতে হয়,ভাবছিলাম ঔ ধনী মহিলার কথাও ।

কখন দুজনেই ঘুমিয়ে পড়েছিলাম জানিনা,একটা হৈহৈ আওয়াজে ঘুম ভাঙলো ।সামনে কালো,বেঁটে একটা কুৎসিত লোক বসেছিলো,বল্লো "বাবার আরতি হচ্ছে এখন। তোমরা এখন উঠে পড়ো।উঠতে গিয়ে দেখি আমাদের দুজনেরই হাত জোড়া করে উপর দিকে বাঁধা । আমি অনেক বিডিএসএম পর্ন দেখেছি ।ভয় পেয়ে গেলাম। সবাই কষ্টের কথা বলেছিলো ,তবে কি আমাদের উপরও এবার কোন অত্যাচার শুরু হবে?
কালো লোকটা একটানে আমায় মাটিতে দাড় করিয়ে দিলো ।দুগালে সপাটে দুটো চড় মেরে বল্লো,"এখন একদম চেঁচাবে না"
লোকটার হাতের বাটিতে শুকনো লঙ্কার গুড়োঁ । একটু জলে ভিজিয়ে গুড়োঁটা আমার নুনুতে মাখিয়ে দিতেই আমি যন্ত্রনায় চিৎকার করে উঠলাম। দিদি তাই দেখে কেঁদেই ফেললো ।লোকটা গুঁড়োটায় একটু জল মিশিয়েই আমার নুনুটায় চেপে ধরলো।ততক্ষনে আর একটা নোংরা লোক খালি গায়ে গামছা পড়ে এসে দাড়িয়েছে । আমি বাবাগো বলে চিৎকার করে উঠতেই লোকটা পরনের গামছাটা খুলে আমার মুখ বেঁধে দিল।এবার আমার নুনুটা ফুটিয়ে নুনুর আগায় একটা ছোট দড়ি বেঁধে দিল,আর দড়ির আর এক দিকে বাবার একটা ভারী পাথরের মুর্তী ঝুলিয়ে দিলো । যনত্রনায় নুনুটা ছিড়ে যাচ্ছে । এবার একটা মিউজিক চালিয়ে দিয়ে ,মুখের কাছে এসে বল্লো, "এই গানের সাথে এবার ধেই ধেই করে নাচো ।লোকটার মুখ থেকে পায়োরিয়ার দুর্গন্ধ। আমি ভয়ে নাচতে শুরু করলাম।মনে হচ্ছিল,নুনুটা এবার ছিড়েই যাবে ।একটু থামতেই পাছার উপর চাবুকের বাড়ি পরলো ।৫মিনিট নাচের পর নুনুটা আমার একদম অবশ হয়ে গেলো । ভাবতে পারিনি এরপরও কঠিন শাস্তি অপেক্ষা করছে ।

আমাদের দুজনকে দুটো চারপাইটে শুয়ে থাকতে বলা হয়েছে । আমরা ভাইবোন লজ্জায় দুজন দুজনে দিকে পেছন ফিরে শুয়ে আছি,এমন সময় এক মহিলা ঘরে এসে দুজনের মাঝে একটা টুল নিয়ে বোসলেন।অসাধারন সুন্দরী । প্রায় ৬ক্ফুট লম্বা,দুধে আলতায় গয়ের রঙ । মুখে স্মিত হাসি । কপালে বড় সিঁদুরের টিপ ।।টকটকে লাল পেড়ে সাদা সাড়ি ।দেখলেই প্রনাম করতে ইচ্ছে করে । দুজনের মাথার চুলে আঙুল দিয়ে বিলি কাটাতে কাটতে বল্লেন "আর একটু কষ্ট সহ্য করো,সন্ধেবেলা দীক্ষা হয়ে যাবে,তারপর আনন্দই আনন্দ" দিদি পাশ ফিরে ওর দিকে তাকিয়ে বল্লো "আপনি কি এখানেই থাকেন?"
"না,আগে কোলকাতাই ছিলাম,এখন দিল্লীতে আমার স্বামীর বিটার কেমিকেল'এর ব্যবসা,ওর আসা হয় না ।আমিই মাঝে মাঝে এসে সাধ্যমতো ডোনেশন দিই আর আশ্রমের সেবায় লাগি। আমারও তোমার মতো বয়েসেই দীক্ষা হয়েছিলো,জাস্ট বিয়েয় পর"
আমার মনে পড়ে গেল,আগে যে মহিলা আমার নুনুতে হাত দিয়েছিল,তার পরনে ছিলো,সায়াছাড়া হাটুর ওপর সাড়ী,ব্লাউজহীন বুক সাড়তেই ঢাকা ,হাতে চাঁদ আঁকা উল্কি । মনে হয় নিম্ন মধ্যবিত্ত ঘরের মুসলিম বৌ । জিজ্ঞাসা করলাম " আগে যে এসেছিলেন ,উনি কি মুসিলম ?"
ঠোটে হাত বল্লেন " চুপ,চুপ, বাবার আশ্রমে ধম্মের প্রবেশ নিষেধ । জাতের বিভেদ মনকে কলুষিত করে, এখানে ভক্তরা এলে ,তাদের নামাজ পড়া, পুজো করা বারন । সুধু বাবার নাম জপ । সন্ধেবেলা দীক্ষা হয়ে যাক, কাল বিকেলে তোমার সঙ্গে দেখা হবে " বেল আমার গাল টিপে চলে গেলেন ।
আমি শুয়ে শুয়ে ভাবছিলাম, আমার বাবা মা এত উচ্চশিক্ষিত হয়েও এমন গুরুর ক( এই রিপিটেশন অংশটি ইগনোর করুন প্লিজ)


আমার মুখ আর হাতের বাঁধন খুলে পায়োরিয়ার দু্র্গন্ধ ছড়ানো লোকটা বললো,"এবার নিজের নুনুটা মুখে নাও"
খুব শক্ত কাজ ।তবে আমি রেগুলার যোগাসন করি,হলাসন করলেই মুখ দিয়ে নুনু স্পর্শ করতে পারি 
চেষ্টা করলাম কিন্তু ব্যাথায় আর জ্বালায় নুনুটা এত ছোটো হয়ে গেল যে কিছুতেই ম্যানেজ করা যাচ্ছিলো ।অনেক কসরত করে নুনুটা একটু বড় হতেই ঠোট দিয়ে চেপে ধরলাম ।তাই দেখেই লোকদুটো আমায় ছেড়ে দিয়ে বল্লো," যাও,আমাদের কাজ শেষ,এবার তুমি স্নান করে এস"।
ফের সুইমিং পুলে গিয়ে দেখলাম,কোনো ভক্ত হয়তো পুলের জলে গোলাপের পাপড়ি ছড়িয়ে দিয়েছে ।৫মিনিট স্নান করার পর সব ব্যাথা,ক্লান্তি চলে গেল ম্যজিকের মতো । জল ছেড়ে উঠে দেখলাম সেই খাটো সাড়ি পড়া মহিলা তোয়ালে নিয়ে দাড়িয়ে আছে ।গা মোছার পর হাতে দিয়ে বল্লো," পড়ে ফেলো,আর যতোদিন আশ্রমে থাকবে,এটাই পরবে । এবার যাও।
,দিদির কাছে গিয়ে বোসো, দিদির হয়ে গেলে দুজনকে বাবার কাছে নিয়ে যাবো" ।
গাউনটা পড়ে ফেল্লাম, সামনে খোলা কোনো বোতাম নেই , শুধু একটা ফিতে,তা দিয়েই বেঁধে নিলাম ।
ঘরে ঢুকে দেখি মেঝে থেকে সামান্য উপরে দিদিকে বাঁধা হাতে ঝুলিয়ে রাখা হয়েছে।সামনে দুজন উপজাতি শ্রেনীর যুবতী ।
[+] 1 user Likes Bimal57's post
Like Reply
#3
দিদিকেও আমার মতোই একজন চুলের মুঠি ধরে টানতে লাগলো,আর একজন গালে সপাটে কয়েকটা চড় মারলো । একজনের হাতে একটা কাধেঁর বাটি,তার মধ্যে কতগুলো কাপড় শুকোনোন প্লাস্টিকের ক্লিপ।দুটো ক্লিপ নিয়ে মেয়েটা দিদির দুটো দুধের বোঁটায় লাগিয়ে দিল । দিদি উঃ করে উঠলো । এবার মেয়েটা নিচু হয়ে দিদির যোনীটা ফাঁক করে ধরে দুপাশের দুটো পাঁপড়িতে তিনটে করে ছটা ক্লিপ লাগিয়ে দিলো ।দিদি চিৎকার করে কেঁদে উঠতেই ওন্য মেয়েটা দিদির বগলো সদ্য গজানো সোনালীচুল গুলো টেনে ধরে বল্ল " চুপ,চিৎকার করলে সব চুল ছিড়ে নেবো" দিদি ভয়ে চুপ করে গেল ,চোখ থেকে জল পরতে লাগলো সুধু । এবার নিচে বসা মেয়েটা দাড়িয়ে উঠে দুদুদুটো একটা পিন দিয়ে আঁচড়াতে লাগলো ।আর একজন তখন বিড়ি ধরিয়েছে ।বিড়িতে কয়েকটা টান দিয়েই দিদির পিছনে গিয়ে দাড়ালো । তারপর দিদির পাছার উপরে কয়েকবারই বিড়ির ছেকা দেয়ার পর এবার দড়ি খুলে দিদিকে নামিয়ে আনা হলো। দিদির এই ট্রিটমেন্ট চললো প্রায়১৫ মিনিট ধরে । দিদি মাটিতে লুটিয়ে পরতেই ওরা দিদিকে তুলে বললো" এবার একটা কাজ হলেই তোমার ছুটি, ওই যে দরজার কাছে টবে কতকগুলো ময়ুরের পালক রয়েছে,ওর কয়েকটা তোমায় যোনীতে করে নিয়ে আসতে হবে"। দিদি উঠে দাড়িয়ে টবের কাছে গিয়ে পা ফাঁক করে বসে অনেক চেষ্টার পর দুটো পালক যোনীতে করে নিয়ে আসার পর দিদির ছুটি।এবার দিদি আমার মতোই স্নান করে গাউন পরে সেই মহিলার সাথে ঘরে।দেখে বুঝলাম দিদিও বেশ ফ্রেশ । আমাদের সব্জি দেয়া একটা স্যুপ খেতে দিল।।মনে হলো আরো এনার্জি ফিরে এলো।


একটু পরেই দিদির বয়সী মেয়ে এসে আমাদের বাবার কাছে নিয়ে এলো ।তখন সন্ধে হোয়ে আসছে.
।বাবা একটা প্রকান্ড খাটে তাকিয়ায় হেলান দিয়ে বসে আছেন। লাল সিল্কের চাদর গায়ে । আমরা কাছে গিয়ে প্রনাম করতেই উনি উঠে বসলেন।তারপর বলতে শুরু করলেন।
নাম কি তোমাদের?
আমরা নাম বোললাম ।
এখানে কেন এসেছো জানো তো?
আমরা মাথা নাড়িয়ে হাঁ বোললাম ।
আমার এত ভক্তের মতো তোমরাও আমার সন্তান কামের সন্তান। কাম ছাড়া সৃষ্টিও অচল ।তোমাদের বাবা মা,তোমারা,আবার তোমাদের যে সন্তান হবে, সবাই কামের সৃষ্টি । তাই পশুপাখি আর আদিম যুগের মতো মুক্তকামেই বিশ্বাস রাখবে । তোমাদের কানে দীক্ষামন্ত্র দিচ্ছি, রোজ ঘুম থেকে উঠে আর সোবার সময় ১০বার জপ করবে ।"
এবার কানের কাছে মুখ নিয়ে মন্ত্র দিলেন "কাম নাম, সত্য কাম/ নিত্য কাম, মুক্ত কাম"
আমরা বাবাকে আর একবার প্রনান করে উঠতে যেতেই বাবা হজমীর মতো দুটো গুলি দুজনকে দিয়ে বল্লেন "খেয়ে নাও"
দিদিকে আর একটা চেপ্টা মতো গুলি দিয়েসেটাও খেয়ে নিতে বল্লেন ।ওটা খেয়েই আমাদের শরীরটা খুব গরম হতে লাগলো।নুনুটা শক্ত হয়ে দাড়িয়ে গেল।খুব হাত মারতে ইচ্ছে করছে ।বাবা মা একটু দুরে দাড়িয়ে ছিল,ওদের হাাতের ইশারায় ডেকে নিয়ে আমাদের বল্লেন বাবা মাই হবে তোমাদের মুক্তকামের শিক্ষক" ।
বাবা মা দুজনেই একসাথে বলে উঠলো "কামদেব বাবার জয়."। এতক্ষনে বাবার আসল নাম যানতে পারলাম । তারপর আমি মায়ের হাত ধরে আর দিদি বাবার হাত ধরে আমাদের জন্য আ্যলট করা ঘরে ফিরে এলাম ।আমাদের চারজনের পরনেই সামনে খোলা ফিতে লাগানো গাউন। মা ঘরে এসে বসতেই গাউনের ফাঁক দিয়ে মার থাই আর যোনী দেখা যাচছিলো।আমি দেখছি দেখেও মা তেমন পাত্তা দিলো।একটু পর সন্ধ্যের খাবার খেতে খেতে সারাদিন কি হয়েছে সব বল্লাম ।এবার বাবা একটা সিগারেট ধরিয়ে দিদির পাশে যা বল্লো।আমি আর দিদি শুনে চমকে গেলাম ।
বাবা বল্লো "কামদেব বাবা সব বুঝিয়ে দিয়েছে তো?"
বললাম হাঁ
তাহোলে এখন আমি মানিকে আর তোর মা তোকে চোদাচুদি শেখাবো।কাল বাবার কাছে ঠিকমতো চুদে দেখাতে হবে কিন্তু "।
বাবাানিজের গাউনটা খুলে ফেল্ল ,ফর্সাা ৬ইন্চি নুনগটা সোজা রডের মতো দাড়িয়ে আছে,টুপিট আমার নুনুর মতো অতো গোলাপী নয়,বিচিটা ঝুলছে, নুনুর গোড়ায় একটুও চুল নেই। দিদি উঠে দাড়াতেই পেছন থেকে দিদিকে ধরে দিদির গাউনটা খুলে দিল তারপর দুধদুটো ধরে পকপক করে টিপতে লাগলো। বাবার খাড়াঁ নুনুটা দিদির পাছার খাঁজে খোচা মারছে। এবার ভালো করে দিদির দুধ দেখতে পেলাম
[+] 1 user Likes Bimal57's post
Like Reply
#4
দিদির দুধদুটো অনেকটা ওল্টানো ফানেল বা মোচারমতো , সামনেটা একটু বেশি চোখা ।ধপধপে ফর্সায় গোলাপী রংয়ের বলয়ের মাঝখানে গোলমরিচের ছোট বোঁটাদুটো । বাবা দুধদুটো ধরে টিপতেই বাবার হাতের মধ্যে সেদুটো চেপ্টে গেল । ছেরে দিতেই আবার আগের মতো । ঠিক যেন দুটো জলবেলুন । খুব ইচ্ছে করছিল দুধ দুটো টিপতে । বাবা এবার সামনে এসে দিদিকে জড়িয়ে একটা দুধ আঙুল দিয়ে চুনোট কাটতে আর অন্যটায় মুখ দিয়ে চুশতে লাগলো,বাবার নুনুটা দিদির তলপেটে ঘসা খাচ্ছিল । ৫মিনিট দিদির শরীর খারাপ লাগতে শুরু করল । দিদি বাবাকে ছাড়িয়ে বিছানায় গিযে শুয়ে পরেছে ।

মা কাছে গিয়ে বললো"কিরে মানি,শরীর খারাপ লাগছে?"
দিদি নিজের যোনীটা দেখিয়ে বললো ,"এখানে খুব অস্বস্তি হচ্ছে মা"
মা হেঁসে বললো"ও কিছু না ঠিক হয়ে যাবে ।" মা একটা সিগারেট ধরালো ,মাকে কখনো সিগারেট খেতে দেখিনি,একটা টানে ওনেকটা ধোঁয়া ছেড়ে বললো," আশ্রমে তৈরি, কামোত্তেজনা বাড়ায়,তোরাও খেতে পারিস।"
মা গাউনের ফিতেটা খুলে ফেলে খাটে বসে আছে,একটু ভুড়ির জন্য যোনীটা দেখা যাচ্ছেনা । গোল বড় দুধগুলো বেরিয়ে আছে ।
বাবা দিদিকে খাট থেকে একটু টেনে এনে পাদুটো একটু ছড়িয়ে মাটিতে ঝুলিয়ে দিয়ে তার ফাঁকে দাড়িয়ে ইশারায় আমাকে ডাকলো,তারপর ঝুকে পরে দিদির ঠোটে ঠোট লাগিয়ে চকাস করে চুমু খেয়ে বল্লো "কুটকুট করছে যোনীতে? শোন ওটাকে। এখন থেকে গুদ বলবে,কেউ ভোদা বা বুর ও বলে,আর রনি তোমার ঐ লিঙ্গটা এখন থেকে বাঁড়া, কেউ কেউ এটাকে ধন বা ল্যাওড়াও বেল, স্তন হল মাই বা ম্যানা আর পেছনে পোঁদ বা গাঁঢ় ।"
আমি দিদির গুদের কাছে গিয়ে দাড়ালাম।গুদটা ছোট,কাঁচা আমের মত অনেকটা।ওপরদিকটা ফোলা,নিচটা সরু হয়ে নিচে মিশে গেছে, মাঝখানে সরু চেরা।
বাবা দিদির গুদটা দুআঙুলে ফাঁক করে আমায় বল্লো," এই যে অঙ্কুরীত ছোলার মতো জিনিষটা দেখছিস,এটাকে বলে ক্লিটোরিস বা কোঁঠ।এটা চুসলে বা খুটলে মেয়েদের খুব আরাম হয়,এটা হিসুর ফুটো,আর এটা হাইমেন বা সতিচ্ছদ বা গুদের ছিপি।আর আমরা এখন যা করবো তা হল চোদাচুদি,কেউ বলে চোদোন গাদোন বা ঠাপ ।

দিদি খুব ছটফট করছে দেখে মা বললো " দেকছো মেয়েটা কষ্ট পাচ্ছে,এবার শুরু করো তো"।
বাবাা আবার নিচু হয়ে একহাতে দিদির মাই টিপতে টিপতে অনেকক্ষন ঠোটে ঠোটে লাগিয়ে চুমু খেলো ।আমি ভাবছিলাম, পর্ন ফিল্মে যেসব মেয়েদের দেখি তাদের কতো বড়োগুদের ফুটো ,কারো গুদে দুটো বাঁড়া ঢুকে যায়। বাবাকে জিগেস করবে ভাবতে ভাবতে দেখি বাবা মেঝেতে হাটু গেরে বসে দিদির পাদুটো আরো ফাঁক করে প্রবল ভাবে চুসতে শুরু করে দিয়েছে।দিদি কটাা পাঁঠার মতো চিৎকার করছে দেখে মা বললো"দেখছো মেয়েটার কষ্ট হচ্ছে ,এবার ভরে দাও"। 
বাবা দিদির গুদটায় একদলা থুতু লাগিয়ে উঠে দাড়িয়ে গুদের মুখে বাঁড়াটা সেট করে দাড়ালো,তারপর দুহাতে দুটো মাই টিপতে টিপতে কোমর নাড়িয়ে এক ঠেলা মারলো।দিদি যন্ত্রনায় মাগো বলে উঠলো। আমি অবাক হয়ে দেখলাম,বাবার অত বড় শক্ত ৬ইন্চি বাঁড়াটা দিদির গুদের ভেতর ঢুকে গেছে ।
বাবা বাড়াটা এবার বার করে নিতেই দেখি দিদির গুদ দিয়ে রক্ত বেরোচ্ছে । বাবার বাঁড়াটেও লেগে আছে ।বাবা তবু হোহো করে হেঁসে উঠল "বোতোলের ছিপি খুলে দিলাম,এবার যত খুশি মাল খাও । তোর সতীচ্ছদ ফাটিয়ে দিলাম মা ,এবার তোর গুদ চোদন খাবার জন্য একদম তৈরী।"
দিদির গুদের রক্ত তুলো দিয়ে মুছতে মাকে বল্লো "কিগো,রনি কি শুধু আমাদের চোদন দেখবে?" মা হাসতে লাগলো,বাবা আমায় একটানে মার কাছে এনে,মার হাসতে থাকা মুখে আমার বা্ঁড়াটা ঢুকিয়ে দিল ।আমি পর্ন ফিল্মের মতোই মার মাথাটা দুহাত দিয়ে পুরোটা চেপে থরলাম,যাতে সহজে না বার করতে পারে । মা প্রায় ওভাবে ৫মিনিট থাকায় বুঝলাম মার রেগুলার ধন চোষার ওভ্যেস আছে । মাথাটা ছেড়ে দিতেই মা এবার মুখটা বার করে বাঁড়াটা ললিপপের মতো ওপর নিচ করে চোষা শুরু করলো ।
আমি একবার টেরিয়ে দেখেনিলাম দিদি আর বাবা পুর্ন উদ্দমে চোদাচুদি করছে, বাবার বাড়াটা দিদির গুদে বেরোচ্ছে আর ঢুকছে ।
মার বাঁড়া চোষা হয়ে গেলে এবার মাইতে হাত দিলাম। মার মাইদুটো গোল শঙ্খের মতো,একটু ঝুলেছে।খয়েরী বলয়ের মাঝে বড় নকুলদানার মতো বো্ঁটা। মাইদুটো টিপলাম কিছুক্ষন ,ভালোই লাগলো,মোটামুটি টাইটই বলা চলে,মনে হল মা এই বয়েসে নিশ্চই ব্রেস্ট ম্যসেজ ক্রীম ইউজ করে ।মাইয়ের বোঁটাগুলোয় জোরে চিমটি কটতেই মা উহুহু করে উঠলো। আমি মাই ছেড়ে মা কে বিছানায় শুইয়ে দিয়ে গুদের দিকে মন দিলাম। মার পেটে একটু চর্বি রয়েছে,বসলে দেখেছি দুটো ভাঁজ পরে।গভীর নাভী,ধপধবে ফর্সা কলাগাছের মত মসৃন দুটো থাইয়ের মাঝখানে সদ্যফোঁটা পদ্মফুলের মতো মার গুদ। মাকে বলেই ফেল্লাম,"মা তোমাার মেয়ে হয়ে দিদির গুদটা অত ছোট কেন?"
মা আমার ধনটা ধরে উপর নিচ করতে করতে বল্লো ,"বোকা ছেলে,ঠাপ না খেলে মেয়েদের গুদ পুষ্ট হয় না রে " 
মার গুদের কোঁঠটা চেরার ফাঁক দিয়ে বেরিয়ে আছে। মনে হয় বাবাই চুষে চেটে বড় করে দিয়েছে,কি নরম,ফোলা আর বড়ো,কখনোমনে হয় যেন একটা যমজ মর্তমান কলা । মার দিকে তাকিয়ে হাসতে গিয়ে দেখি মাও আমাার দিকে তাকিয়ে ।দুটো হাত উপর দিকে তোলা ।মার চকচকে কামানো বগোল দুটো দেখে ঝাঁপিয়ে পরলাম মার বুকে । জিভ দিয়ে চাটতে লাগলাম বগোলদুটো ।মা এনজন করছিলো আবার সুড়সুড়ি লেগে হাঁসছিল । বগোলে ঘামের মাষ্টি গন্ধ । বগোল ছেড়ে এবার মাকে কয়কটা চুমু খেয়ে উঠে দাড়ালাম ।
Like Reply
#5
  


বাবার ইতিমধ্যে দিদিকে একবার চোদা হয়ে গেছে।বাবা বিছানায় দিদির মাথাটা কোলে নিয়ে বসে আছে ।দিদি বাবার বাঁড়া চুসছে আর বাবা দিদির মাই দুটো টিপছে। আশ্চয্য আমরা যে এতো নোংরা কাজ ভাবছিলাম একটু আগে,কামদেব বাবার কাছে দীক্ষা নিয়ে প্রসাদ খাবার সারা শরীর মনে এক অদভুত আনন্দ বিরাজ করছে,মনে হচ্ছে ,এটাইটো স্বাভাবিক ।
মাকে টেনে মেঝেতে দাঁড় করালাম,তারপর হাটুমুড়ে বসে গভীর নাভীটায় জিভ ঢুকিয়ে দিলাম ।জড়িয়ে ধরায় মার পোঁদে আমার হাত লাগলো ।উঁহহ,কি দারুন ,আমার আঙলগুলো যেন পোঁদের মাংসের ভিতর বসে যাচ্ছে ।মাকে ঘুরিয়ে পাছাটা আমার মুখের কাছে নিয়ে এলাম ।দিদির পোঁদটা যদি একজোড়া বাতাবি লেবু হয়,তো মারটা বিশাল কলসি । ঢেউ খেলানো পোঁদের চেরা । পোঁদটা বারবার খিমচোতে লাগলাত,আদর করে চড় মারলাম তারপর চেরাটা ফাঁক করে প্রানভরে গন্ধ নিলাম । মা বোধহয় অধৈয্য হয়ে পরেছিল ।ধপ করে বিছানায় শুয়ে আমার হাত ধরে টেনে ধরে পাদুটো ফাঁক করে আমার মুখটা গুদের মাঝখানে চেপে ধরে বল্লো," নে ,অনেক হয়েছে। এবার আসল কাজ সুরু কর,তোর আচোদা ধনটা দিয়ে আমায় চুদে ঠান্ডা কর দেখি"। 
মার গুদের ভেতরটা রসে মাখামাখি হয়ে আছে ।আমি কোঠটা চুসতেই মা উহুহু করে উঠলো। গুদের ফুটো জিভ ঢুকিয়ে কিছুক্ষন চাটলাম,কিন্তু মা আর পারছিলো না,তাই এবার মাকে ছেড়ে উঠে দাঁড়ালাম 
আমার খাঁড়া ধনটা লকলক করছে । টুপিটা ফুটিয়ে মার পাদুটো আরো ফাঁক করে এক ধাক্কায় মার গুদে ঢুকিয়ে দিলাম । পর্ন ফিল্ম দেখে দেখে চোদার একটা আইডিয়া একটা ছিল কিন্তু চোদাচুদিতে যে এত আরাম ভাবতেই পারিনি । মা শুরুতে নিচ থেকে তলঠাপ দিতে লাগলো তারপর আমিও রাম গাদন দিতে লাগলাম । কি আরাম,কি আনন্দ ,কতক্ষন চুদেছি জানিনা।মা আমায় হঠাৎ জড়িয়ে ধরলো ," জোরে জোরে ঠাপা বাবা,আমার জল বেরোবে এবার"। প্রবল বেগে ঠাপ দিতে দিতে আমার বিচিতে জমে থাকা সব মাল মার গুদে ঝরে পরলো ।আমি মাকে জড়িয়ে ধরে গুদ থেকে বাঁড়াটা বার না করেই শুয়ে রইলাম। দিদিকে দেখলাম বাবার কোমরের উপর বসে বাবার বাঁড়াটা গুদে ঢুকিয়ে ওপর নিচে চোদন খাচ্ছে বুঝলাম আমদের সব রকম চোদনেরই ট্রেনিংই দেয়া হবে ।


মাকে আর একবার চোদার পরই রাতের খাবারের ঘন্টা বাজলো । আশ্রমের এই অংশে ২৫খানা ভক্তদের থাকার জন্য ছোট ছোট ঘর। মাটির দেয়াল,খড়ের চাল,বিদ্যুত নেই। আসবাব বলতে খাট,একটা গোল টেবিল,উপরে জলের জগ,আর একটা বড়পায়ার চেয়ার(বোধহয় বসে চোদার সুবিধার জন্য) টেবিলে আর বাঁশের সিলিংএ দুটো হারিকেন ।এই অংশের নাম কামাগ্নি । খাবার জায়গাটা চারদিক খোলা ,শুধু মাথার উপর খড়ের ছাউনি,এ জায়গার নাম কামশিখা । আমাদের আসতে দেরী হয়ে গেছিলো, বেশিরভাগেরই খাওয়া শেষ । আশ্রমের স্টাফ আর দুএকজন খেতে বসবে । রান্নাঘরের পাশেই স্টাফ কোয়াটার,মোট ৮খানা ঘর, নাম কামবন্যা । রাতের খাবার রুটি,সব্জি,দুধ,বাদাম আর খেজুর । খেতে খেতে আমরা গল্প করছিলাম ।
দিদি : বাবা,তুমি যে আমার ভেতরে ফেললে,যদি কিছু হয়ে যায় ?
মা: পেট হয়ে যাবে? দুর বোকা,প্রসাদের সাথে বাবা একটা চ্যাপ্টা ট্যবলেট দিয়েছিলেন না া? ওটাই বার্থ কন্ট্রোল পিল ।বেশি করে নিয়ে যাবো ।মাসিকের ৩দিন খেলে সারা মাস কোনো ভয় নেই রে । 
এর মধ্যে আরো ৫/৬ ভক্ত এসে খেতে বসলো,মাটিতে বসে কলাপাতায় খাওয়া ।সকলের পরনের গাউন । কারো কারো গাউনের ফিতে ঢিলে হয়ে গুদ ধন দেখা যাচ্ছিল ।)
বাবা: তাহলে এখন থেকে জেঠি,জেঠুমনি,বড়দাদা,মাম্পিদিদি এলে আমাদের আর দরজা বন্ধ করে বসতে হবে না ।
মা: কাকু,কাকিমা,পিসিমনিরা এলেও না ।
আমি : দরজা বন্ধ করতে কেন?
দিদি: তুই একটা বুদ্ধু হাঁদা ।
বাবা:কাম আলাপের সময় কিন্তু গালাগালি ব্যবহার করলে,কাম আরো বেড়ে যায় ।
আমি: (দিদিকে) কৈ,পিশেমশাইরা এলে তো দরজা বন্ধ করে না ।
দিদি : বোকাচোদা,পিশেমশাই দের কি দীক্ষা নেওয়া আছে ,যে মাকে বা অন্য পিশিকে চুদবে।
বাবা : এ জন্যই এখন গুরুভাইবোনদের ছেলেমেয়েদের বিয়ে দেয়া হচ্ছে,যাতে বিয়ের পরও জীবনটা আগের মতই এনজয় করতে পারে ।তোমার বড়দার জন্যও একটা মেয়ে পছন্দ করবো এখান থেকেই ।
দিদি : বাবা,তবে কি এখন থেকে আমিও....
বাবা: (একজন মহিলার গাউন ফাঁক হয়ে যাওয়া গুদ দেখতে দেখতে) হাঁ মা,এখন থেকে তুমিও জেঠুমনি,কাকু আর বড়দাদাকে দিয়ে চোদাতে পারবে।
আমি:আমিও জেঠি,মাম্পিদিদি আর পিশিদের চুদবো ।
দিদি: হাঁরে বাঞ্চোত,চল খেয়ে উঠে তোকে চুদবো ।
মা : নানা,একদম না,কাল বাবার কাছে পরীক্ষা না দেয়া অব্দি ভাইবোনে কিছু করবে না ।

খাওয়া হলে আমরা মুখ ধুতে যাচ্ছি,এক মহিলা হন্তদন্ত হয়ে এসে খাবার চাইলেন ।ভালো করে তাকিয়ে দেখি আমাদের স্কুলের প্রিন্সিপাল অনন্যা মিস ।
বাবা: কি বোন, এই এলেন নাকি ?
মিস : আর বোলবেন না,ট্রেন দু ঘন্টা লেট,আশ্রমের গাড়ীটাও দেরী করলো ।
বাবা: (আমাকে) তোমার এতদিন দীক্ষা হয়নি বলিনি অনন্যা আমার গুরুবোন, এখন থেকে তোমারও গুরুদিদি ।
মিস: (হেসে আমাকে) এতকাল তো লুকিয়ে শুধু হাত মেরেছো আর বাজে চিন্তা করেছো, এখন মুক্তকামে
দীক্ষা হয়ে গেল ।ঠিকমতো পড়াশোনাটা কোরো ।
বাবা: কাল আমার সাথে সম্ভোগ করবে নাকি বোন?
অনন্যা মিস হোহো করে জোরে হেসে,আমার গাউনের ভেতর হাত ঢুকিয়ে ধনটা বার করে টুপিটা ফোটাতে ফোটাতে বললো, কাল আমি ছাত্রের সাথেই খেলবো ।


খাবার পর আমরা ঘরে ঢুকে আমরা চারজনই গাউন খুলে ফেললাম । মা আর বাবা সিগারেট ধরালো,আমি নতুন সিগারেট খেতে শিখেছি,মার কাছে হাত পেতে একটা ধরালাম । এবার আমরা আগের নানা রকমের শৃঙ্গার শিখলাম,কিভাবে সঙ্গিকে উত্তেজিত করতে হয় । বাবা দিদিকে পাঁচ রকম আসনে চুদলো, মাও আমাকে অন্য পাঁচ রকম আসনে চোদন শেখালো ।যখন শুতে গেলাম,রাত তিনটে বেজে গেছে,দিদি বাবার ধন ধরে আমি মার গুদের চেরায় হাত দিয়ে ঘুমিয়ে পরলাম ।
যখন ঘুম ভাঙলো,নটা বেজে গেছে,বাবামা একটু পরেই ফিরে এল। শুনলাম এইমাত্র বাবার ভোরের আরতী শেষ হলো ।আমি আশ্রমের দিকে হাটতে বেরোলাম । কাল রাতে খেয়াল করিনি,ছোট্ট একটা ফুলের বাগান পেরিয়ে কামদেব বাবার আশ্রম । আশ্রমটি পাকা,একটা উঁচু স্টেজের উপর বাবার আসন । দেয়ালের দুপাশে লালা কালিতে সুন্দর করে লেখা "কামসূত্র" তার নিচে খাজুরাহো আর কোনারকের মুখ মৈথুন আর পায়ুমৈথুনের স্কেচ । বাবার ঘারটির সাথেই বড় হল।চারদিকে দেয়াল,মাথার ছাদটিও পাকা ।এখানে বসেই ভক্তেরা আরাধনা করে,জ্ঞান শোনে । বাবা ভেলভেটের তাকিয়ায় হেলান দিয়ে সামান্য কাত হয়ে বসে আছেন আর নিচে বসে এক ভক্ত হারমোনিয়াম বাজিয়ে গান গাইছে। .......
। ধ্বজভঙ্গ নিত্যানন্দ,তোমার যে কপাল মন্দ
। কামদেব বাবা নাম গাও হে
। মুক্তকামে দীক্ষা নেবে ,হৃতযৌবন ফিরে পাবে
বাবার মহিমা ছড়াও হে ।
। লিঙ্গ দৃঢ় হবে জানি,ফাটবে কতোনা যোনী।
। বাবারই চরনে লুটাও হে
বাবা বোন,মাভাই,মিলনেতে বাঁধা নাই
কামস্রোতে জীবন ভাসাও রে।..........

গান শুনতে শুনতে ঘরে এলাম ,বাবা দিদিকে কোলে বসিয়ে মাই টিপছিল,আমাকে দেখেই রেগে গেল। "খানকির ছেলে কোথায় গিয়েছিলে? এক্ষুনি স্নানে যা,একঘন্টা বাদেই বাবার কাছে পরীক্ষা দিতে যেতে হবে ".
আমি দৌড়ে গিয়ে সুইমিং পুলে ঝাপিয়ে পড়লাম । শরীরটা ফের ঝরঝরে হয়ে গেল । নতুন করে আমার লিঙ্গদন্ডে তীব্রকাম ফিরে আসতে লাগলো ।
Like Reply
#6
  

আধঘন্টার মধ্যেই হলঘরে পৌছে গেলাম । কালকের মেয়েটিও দেখলাম একজন বয়স্ক লোকের সাথে বথে বসে আছে,দিদি মেয়েটার পাশে বসে জিজ্ঞেস করল,"কোথা থেকে এসেছেন?
ঢাকা,মীরপুর
ভারতে প্রথম এলেন?
ছোটোবেলায় দুইবার আসছি
সঙ্গে কে,বাবা?
না,আমার শ্বশুরআব্বা
বাড়িতে আর কে আছে?
শ্বশুর ,শ্বাশুরী ,দুই দেওর আর সোয়ামী ।
আপনার তো খুব মজা,চারজন পুরুষ পাবেন ।
হ কাইল সারারাত যা মজা পাইসি,আমার ঘরের পাশে তো চাচা শ্বশুরের ঘর ,অগোও পামু,হের একছেলে,ছেলেবউ,দুই বচ্ছর আগে আমার জা'য়ে দীক্ষা নিসে । দীক্ষা না নিলে তো আমাগো সোয়ামিরো চোদনের বিধান নাই ।সে দুই শ্বশুরী আর আমার জা'য়ে কাছেই যায় ।
আমার নাম মানি,ভালো নাম অন্বেষা,তোমার নাম?
নিলুফার,নিলুফার আখতার ,আমাগো পুরুষগো দেখসি ছুন্নতের পর টুপি বাইর হইয়া কালা হইয়া যায়,তোমাগো তো ঢাকা থাকে,নাগো ।
দিদি আমাকে ইঙ্গিত কোরলো,আমি গাউনের ফাঁক থেকে বাঁড়া বার করে ফুটিয়ে দেখালাম।
"ওমা,কি লালাপানা টুপি,!! চুমা দিতে মন চায় । আমরা তো চাইরদিন এইখানে থাকুম,আমারে একদিন চোদবা?"
আমি হাত বাড়িয়ে ওর গাউনের ভিতর হাত ঢুকিয়ে গুদটা খামঢে ধরে বল্লাম" নিশ্চই করবো"।
দিদি বল্লো" কাল কেমন টরচার হোলো?
কি কইলা?
বলছি অত্যাচার কেমন হল?
আর কইও না,বাল বুল কামাইয়া তো গোসল কইরা আইলাম,তারপর গায়ে চিনির রস ঢাইল্লা কতগুলি পিপড়া ছাইরা দিল ! তাও সইঝ্য হয়, হের পর ভোদাটা ফাঁক কইরা কাঁচা মরিচ আর লেবু ঘইস্যা দিল। ওরে মা,আমার তো প্রান যায়, চিল্লাইলে গালে থাবর মারে ।এয়ার পর পোন্দের ভিতর একটা লাঠি ঢুকাইয়া দিয়া কয়,অতবড় লাঠিটা পোনদে নিয়া নাচো ।হ্যাসে বিড়ির ছেকা দিলে পোন্দে আর দুদে । শেষে ঘরের কোনে বাটিতে একটুকরা মাছ ভোদায় ভইরা নিয়া আইসা শুইতে কইলো, একটা কালা বিলাই আইসা ভোদার থিকা সেই মাছ খাইলো । তারপর ছুটি দিয়া গোসল করতে পাঠাইলো ।"
দিদি বললো" তারপর রাতে কি করলে?
আর কইও না ভাই,চোদায় যে এত মজা,আগে বুঝি নাই, শ্বশুরের বুরা বাড়ারও কি তেজ,সোয়ামি,দেওরেরা তো আরাম দিবো । আমার শ্বশুরীর তো কবে মাসিক বন্ধ হইয়া গেছে, এখনও নিয়মিত ছেলেগো ধন ভোদায় নেয়।ভাই,বাড়ি গিয়া তুমি কয়জনরে লাগাইবা?"
বল্লাম" মা কাকি,জেঠি,জেঠাতো দিদি আর দিদি।"
"এখানে শুনছি,যে যারে খুসি করতে পারে । যতজন রে দিয়া পারি চোদাইয়া নিমু,আবার কবে আসুম তো ঠিক নাই ।আমার বড় জা'য় আসনের জন্য কত কান্নাকাটি করলো, শ্বশুরে আনলোই না । জায়ের বাপের বাড়িতে ওর দাদা ছাড়া চোদার কেউ নাই,বচ্ছরে একবার বাপের বাড়ি গিয়া দাদার চোদন খাইয়া আসে,দাদারও দীক্ষা নেয়া আছে ।"
Like Reply
#7
 
একটু পরই জয় কামদেব বাবা ধ্বনির মধ্যে বাবা প্রবেশ করলেন।এবার তার দিকে ভাল করে দেখলাম ।প্রায় ছ ফুটের মতো,ফর্সা ,দাড়ি গোফ সুন্দর করে কামানো, খাড়া নাক,পুরু দুই ঠোট,বড় বড় চোখের দৃষ্টিতে করুনা ঝরে পরছে। গরদের ধুতি,খালি গায়ে পেশিবহুল চেহারায় তাকে একেবারেই সাধু সন্যাসী মনে হয় না ।বয়েস বোঝা শক্ত,ষাট না আশি । বাবা বেদীর উপর বসে আমাদের এমন হাত নাড়িয়ে ঢেকে নিলেন যেন কতকালের পরিচয় । বাবার বেদির গায়ে এক রক্তবস্ত্র পরা,পাকা চুল দাড়ির এক সন্যাসীর ফটো । আমরা তিনজন মাথা নিচু করে তাই দেখছিলাম,হঠাৎ বৌটা বলে উঠলো,"বাবা,ইনি কি আপনের বাবা?" বাবা ওর মাথায় একটু হাত বুলিয়ে দিয়ে বল্লেন" জনমদাতা নয় তবু বাবা"।আমি সেই সাধুর নাম জিজ্ঞেস করতে যেতেই হাত দিয়ে আমায় থামিয়ে বল্লেন "সে এক লম্বা কাহানী,শোন.....
আমার জন্ম পাকিস্তানের লহোরে । ৪৭সালে দেশ স্বাধীন হবার পর দু দেশে দাঙ্গা লেগে গেল,আমার বাবামা অন্ধকারে পালিয়ে এ দেশে আসছিল,আমি অন্ধকারে বাবামাকে হারিয়ে ফেল্লাম।তখন আমার তিন বছর বয়স ।রাস্তায় বসে কাঁদছি,এক দয়ালু মানুষ আমায় কোলে তুলে নিলেন,জিগেস করলেন কোথায় যাবো,বাবা বলেছিলো গুরুদাসপুরে এক রিস্তেদার মনজিত সিং এর বাড়ি,তাই বোল্লাম ।উনি গুরুদাসপুরের দিকে যে সব রিফ্যুজীরা যাচ্ছিল,তাদের একজনের সাথে আমায় ছেড়ে দিলেন। গুরুদাসপুর পৌছে অনেক খোঁজ করলাম,খুঁজে পেলাম না, ওর বাড়িতেই থেকে সন্তানের মতই মানুষ হতে লাগলাম।
তখন আমার চার বছর বয়স,ভোর বেলা ঘুম থেকে উঠে দেখি,বারান্দায় এক সাধু বসে আছেন। আমার মা বল্লো " সতনাম, জংলিবাবাকি পাও মে পড় যা বেটা"।
লালাকাপড় পরা,মাথায় বড় বড় চুল,মুখ ভরা গোফ দাড়ি,গলায় রুদ্রাক্ষের মালা, দেখলেই ভয় করে, আমিও ভয়ে চোখ বুজে ফেললাম ।দুদিন জংলি বাবা খেলা করলো । যাবার সময় মা কে বললো"এ বাচ্চাকো মুঝে দে দে বেটি"। মাতো এককথায় রাজী হযে রাজি।জংলিবাবা আমায় কাঁধে করে বেরিয়ে পরলো। হেঁটে হেঁটে ভক্তদের বাড়ি,কোথায় দুদিন,কোথাও তিন দিন ।হরিয়ানা,দিললী ,কানপুর,এলাহাবাদ,বেনারস ,পাটনা হয়ে এক জংগলে এসে বাবা বললো" এখানেই ডেরা বান্ধবো বাচ্চা" প্রায় ছবছর বাবার সাথে ঘুরেছি,অনেককিছু অল্প অল্প বুঝেছি।এই জংগলে তখন হায়না,চিতা,বুনো শুয়োরের বাস।বাবার কাছে একটা লাঠি ছাড়া কিছু নেই কিন্তু ওরা আমাদের ডেরার কাছে এলে জংলিবাবার হুংকারেই পালিয়ে যেত । বাবার লিঙ্গটা ছিল প্রায় 10্চির মতো বড়। যখন শুয়ে থাকত,লিঙ্গটাও আকাশের দিকে খাঁড়া হয়ে থাকতো ।
Like Reply
#8
 
বাবা ভোর থেকে অনেক বেলা অব্দি ধ্যান করতেন ।সেদিন আমি জঙ্গলে জ্বালানি কাঠ খঁুজছিলাম রান্নার জন্য । বাবা ধ্যান ভেঙ্গে হুঙ্কার দিয়ে ডেকে উঠলেন "বাচ্চা,ইধার আ"। দৌড়ে গেলাম,বাবার চোখে জল,"মানুষের বড় দুখ রে বেটা, প্রধান রিপু যে কাম,তাতে মানুষ বঞ্চিত হয়।" আমি কিছু না বুঝে তাকিয়ে রইলাম।"যৌবন কাম উপভোগ করার জন্য। লেকিন আজ লেড়কিদের সাদি হয় ২৫ ৩০ সালে।যে লেড়কির রঙ কালা তার আরো দেরিতে,যারা শরীর মে থোড়ি খুঁত আছে তার সাদিই হয় না,কোই লেড়কি বিধবা হয়ে যায়,কিসিকো সোয়ামি পিটাই করকে দুসরী ওরত কা পাস যাতা, লেড়কো মে নোকরি মিলতে মিলতে ৩০ ৩৫ সাল হয়ে যায,তব সাদি,ফির কিসিকা পত্নি মর যাতা,কিসিকা দুবলা । আঠারো সালে কাম এসে তড়পতে থাকে । বিধাতা সন্তুষ্ট নেহি হোতা" কিছুক্ষন চুপ করে থেকে আবার হুঙ্কার,"মুক্তকাম চাই,মুক্তকাম,"। আমি কিছুই বুঝতে পারলাম না "চল বাচ্চা,কাল সে দুখি মানুষকে মুক্তকামের জ্ঞান দিতে হবে। পারিবারীক কামই হবে মুক্তকাম"।
পরদিনই বাবা আমাকে নিে বেরিয়ে পরলেন। প্রথমে নৈহাটি,তারপর গঙ্গার ধারে বাবুঘাটে,তারপর সোনানারপুর ,ক্যনিং ।বাবা সাতদিন মন্দিরে,গাছের নিচে বসে ধর্মকথা বলতে বলতে মুক্তকামের ইঙ্গিত দিতেন।সবাই বুঝতোনা,যারা বুঝতো তারা ফের পরদিন আসাতো,ধর্মকথা শেষ হলে বাবা মুক্তকামে জ্ঞান দিতেন । আমারা ছমাস আশ্রমে থাকতাম,ছমাস ঘুরে বেড়াতাম। ফের বেরিয়ে পানিহাটি,বারাসাত বসিরহাট হয়ে যশোর খুলনা,ঢাকা,চট্টগ্রাম,ফরিদপুর বরিশাল । ফের ছমাস পর বাঁকুড়া,,বিষ্নুপুর,বিরভুম,মেদনীপুর,পুরুলিয়া হয়ে রাঁচি,জামশেদপুর ,পাটনা,দেওঘর।বাবা নিজের আশ্রমে ছাড়া দীক্ষা দিতেন না । ভক্তদের আমি ঠিকানা,দীক্ষাক্ষন বলে দিতাম।তারা আশ্রমে এসে দীক্ষা নিয়ে যেত। শুরুতে হাজার শিষ্য ছিল,তাদের পরিবার বড় হয়ে এখন শিষ্য হাজার হাজার ।"।
আমার তথোন বোধহয় আঠারো বছর হবে। বাবা একদিন বল্লেন " তোর এবার দীক্ষা দেবো বাচ্চা, তার আগে তোর বাবামার তালাশ করতে হবে।"
মাস খানেক বাদে,

বাগানের ফুলগাছে জল দিচ্ছিলাম ।দুর থেকে দেখলাম বাবার পায়ের কাছে এক মহিলা বসে । সালোয়ার কামিজ পরা । বিশাল নিতম্ব,ডাবের মত স্তন ।বাবা হাত তুলে আমায় ডাকলেন । আমি কাছে যেতেই মহিলা ঝাঁপিয়ে পড়লেন আমার উপর ,জড়িয়ে ধরে কি কান্না। কে যেন আমার মাথাতে হাত বোলাচ্ছিল,মাথা তুলে দেখি এক পাগড়ি পরা ভদ্রলোক ।সবই বুঝতে পারলাম । মা সুধু আমায় আদর করতে করতে কাঁদতে লাগলো,"মেরা বান্টি,মেরে লালা"। এতদিন পর বাবামা আর ছেলের মিলন দেখে বাবা মুচকি মুচকি হাসতে লাগলেন ।
আমার বাবা আমার গালদুটো ধরে আদর করতে করতে বল্লো ," আন্ধেরা মে তু হারিয়ে গেলি,কতো ঢুন্ডলাম ,কত কাদলাম,তোকে খুঁজেই পেলাম না"। 
আমিও কাঁদতে কাঁদতে বল্লাম,"আমিও তো কত খুঁজলাম,গুরুদাসপুর গেলাম,দু বচ্ছর সেখানে ছিলাম,তোমরা তো এলে না,কোথা চলে গিয়েছিলে তোমরা?"
"আমরা লুধিয়ানায় রিফিউজি ক্যম্পে তিন বচ্ছর ছিলাম ,তারপর সেখানে সরকারের দেয়া জমিনে ঘর বানালাম,স্কুল টিচারের একটা নোকরি ভি পেয়ে গেলাম। আমাদের কোন অভাব নেই বেটা,সুধু তোর অভাব ছিল,রোজ রাতে তোর কথা ভেবে কাঁদতাম দুজনে,আজ তোকেও ফিরে পেলাম"।
"কিন্তু তোমরা এখানে এলে কি করে?"
মা আমাকে একটা চুমু খেয়ে বল্ল "বাবা দিশা দেখালেন বেটা,আমাদের সপনমে দর্শন দিলেন । তোকে সপনের ভিতর দেখতে পেলাম।বাবা ধরম জ্ঞান দিলেন,মুক্তকামের জ্ঞান দিলেন ।তারপর চলো গেলেন । দুসরারোজ আমরা উপবাস করে দিনভর বাবার ধ্যান করলাম,ফির বাবা সপ্নে এসে এখানকার রাস্তা বলেদিলেন।পাঞ্জাব মেলে বর্ধমান নাবলাম। তারপর বাবাই যেন রাস্তা দেখিয়ে এখানে নিয়ে এলেন ।
দুদিন সুধু বাবা মার সাথে গল্পো করতে করতে কেটে গেল। পরদিন স্নান করে আসতেই বাবা ডাকলেন,"আ বাচ্চা,আজ দোর দীক্ষা হবে"।
বাবামার সামনে কোলে বসিয়ে আমার কানে মুক্তকামের মন্ত্র দিয়ে বল্লেন,"যা বাচ্চা,মার দাথে মৈথুন কর"।
বল্লাম "তা কি করে হবে বাবা,মা বাবার তো দীক্ষাই হয় নি।"
মা হেঁসে বল্লো,"হয়েছে বান্টি বেটা,বাবা আমাদের স্বপ্নেই মুক্তকামে দীক্ষা দিয়েছেন।"
মা আমার দিকে হাত বাড়িয়ে কামিজ আর পাজামা খুলে নাঙ্গা হয়ে গেল।আমি তাজ্জব হয়ে গেলাম বিশাল স্তন দেখে,অত বড় স্তন লেকিন পুরা ঝুলে যায় নি,বিশাল হান্ডির মতো নিতম্ব,মোটা মোটা থাই আর ভুড়ির মাঝে মার বড় ঝিনুকের মতো যোনী । মা শুয়ে থাই দুটো ছড়িয়ে দু হাত দিয়ে যোনীটা ফাঁক করে ধরলো আর আমার বাবা মার সামনে নিয়ে গিয়ে আমার লিঙ্গ যোনীতে ঠেকিয়ে দিয়ে বল্লো,"লে বেটা চোদকে মা কি ফুদ্দি ফাঁড় দে।" আমিও মার স্তন মর্দন,চোষন করে মার যোনী মৈথুন শুরু করে দিলাম। তারপর আমার আর মার নিয়মিত মৈথুন চলতে লাগলো।মার কাছে অনেক রকম শৃঙ্গার আর মৈথুন শিখলাম । আমার বাবা আমায় মার পায়ুমৈথুন করাও শেখালো । আনন্দে আমাদের দিন কাটতে লাগলো ।
দেখতে দেখতে প্রায় একমাস কেটে গেল । আশ্রমের কাজ করছি,বাবা এসে গুরুজীকে প্রনাম করে বল্লো,"বাবা,মেরা ছুট্টি তো খতম হোনে লাগা,আপ হুকুম দিজিয়ে তো বান্টিকো লেকে ওয়াপস ঘর যাউ।"বাবা তো আমার মনরে কথা জানতেন,আমায় ডেকে বল্লেন"যা,বাচ্চা মাবাপ কা ঘর ওয়াপস যা।"বল্লাম,নেই গুরুজী,হাম আপকো ছোড়কে কহি নেহি যাউঙ্গা,আপহি মেরা আসলি বাপ হ্যায়,উস দিন আপনে মুঝে নেই লে আতা তো হাম বরবাদ হো যাতা। মা শুনে হাউমিউ করে কঁাদতে লাগলো আমাকে জড়িয়ে ধরে,আমি কিছুতেই রাজী হলাম না । উপায় নেই দেখে মা বল্লো আমার বাবাকে," ইতনিদিন বাদ মুঝে মেরা লাল মিলা,যব ও নেহি যায়গা,হাম যাকে ক্যা করুঙ্গি,হাম এহি রহুঙ্গি,তুম ওয়াপস চলা যাও।"গুরুজী অট্টহাসি হেঁসে বল্লেন,মুঝে তো সব পতা থা রে বেটি"। 

আমার বাবা একা লুধিয়ানা ফিরে গেল। আমি আর মা গুরুজীর সেবা আর মৈথুনেই দিন কাটাতে লাগলাম। তিন মাস পর বাবা আবার ফিরে এলো,গুরুজীর পাযের কাছে একটা সুটকেস রেখে বল্লো ,"এ মেরা সম্পদ হ্যায় বাবা,ঘর জায়দাদ সব বেচকে ,নোকরী ছোরকে আপকা পাস আগয়া,মুঝে আপকি চরনো স্থান দিজিয়ে ওর এ রুপিয়া পয়সা আশ্রম কি কাম মে লাগাইয়ে।" গুরুজী টাকা স্পর্শ করতেন না,আমায় বল্লেন সুটকেসটা তুলে রাখতে ।
এর কিছুদিন পর আমার বাবা আর আমি চট্টগ্রাম আর রাঁচি থেকে কিছু চাকমা মেয়ে আর সাঁওতাল ছেলে ভক্তদের নিয়ে এলাম । তাদের পরিশ্রমে মাটি পুড়িয়ে ইটা তৈয়ার হল ।সেই ইটা দিয়ে আশ্রমের চারপাশ উচা পা্ঁচিল হল, লোহেকা গেট বানানো হল । সারাদিন ভক্তরা পরিশ্রম করতো আর রাতে সব মিলকে মৈথুন করতো ।ধীরে ধীরে আমার বাবার টাকায় আশ্রম পাকা হলো ।ভক্ত লোগকো রহনে কে লিয়ে এ ঘর ভি বনলো ।
আমরা এতোক্ষন চুপ করে বাবার কথা শুনছিলাম, হঠাত বাংলাদেশী বৌটা বলে উঠলো," সুধা সুথা এত কিছু করলেন আর আপনেরই বিয়া হোইলো না, মা'য়েরে নিয়াই কাটাইলেন?"
Like Reply
#9
 
"আমার মা ভি তাই বলেছিলে ।" কষ্টের হাসি হাঁসলেন বাবা ।
" একদিন মা আমার বাবাকে বলছে,'গুরুজী মেরা বান্টিকা সাদি নেহি দেগা'। মা'র কথাটা গুরুজীর কানে গেল , কথাটা শুনে একটু অসন্তুষ্ট হলেন মনে হল,বল্লেন 'ঠিক হ্যায় বেটি,এক হপ্তা কি অন্দর বাচ্চাকো হাম সাদি দেগা।"
চারদিন বাদেই দুর্গাপুর থেকে এক ভদ্রলোক এলেন তার দুই মেয়ে বৌকে নিয়ে বাবার দর্শনে । তাকে বাবা বল্লেন 'তেরা এক লেড়কি মুঝে দে বেটা ,বাচ্চা কা সাথ সাদি দেগা'ভদ্রলোক তো খুব খুসি,আমার মা'ও খুসি । দুদিন ভদ্রলোক মেয়ের সাথে মৈথুন করে বাবার হাতে তুলে দিলেন ।আমার সাদি হয়ে গেল।সবাই খুসি,আমার বাবাও খুসি,আমার বাবা আর আমি বৌ'এর সাথে মৈথুন করতে লাগলাম। লেকিন সির্ফ দো সাল।"
দিদি বল্লো" কেন বাবা,উনি আপনাকে ছেড়ে চলে গেলেন নাকি?"
দুনিয়া ছেড়ে চলে গেল বেটি, তখন খুব ম্যালেরিয়া হত,দুদিনেই শেষ । পরে আমরা বুঝতে পারলাম এ জন্যই গুরুজি আমাকে সাদি দিতে চাইছিলেন না। যাক,আমাদের দিন কাটতে লাগলো,গুরুজিরও বয়েস হচ্ছে। মা'ই গুরুজির সব সেবাই কোরতো, একদিন আমায় বল্লো"দেখা বান্টি গুরুজি কি লিঙ্গ বহুত ছোটা হো গিয়া"? আমিও দেখলাম। একদিন ধ্যান শেষে আমায় ডাকলেন,গুরুজির লিঙ্গটা তখন এত ছোটট যে প্রায় দেখাই যাচ্ছে না ।গুরুজির চোখে জল,বল্লেন,'বাচ্চা,উপরওয়ালা কি হুকুম আ গিয়া বেটা,আভি তো যানে পড়েগা ।" আমি কঁদে ফেল্লাম। 
রো মত বাচ্চক ,সবকেই যানে পড়েগি একদিন,আভি মেরা বাত সুন, হাম তেরা সাথই রহেগা, মুঝে এহি জায়গা পর এহি অবস্থামে সমাধি দেনা। হাম যেয়সা সাধু হোনে কা জরুরত নেহি হ্যায়, গৃহি আদমিকি জেয়সা সাফ সুতরা রহনা, ত্যগী নেহি,ভোগী রহো ।" নিজের রুদ্রাক্ষের মালা গলা থেকে খুলে আমার গলায় পরিয়ে দিলেন ,ক্ষীন গলায় বল্লেন,আজ সে তেরা নাম হোগা কামদেব ।বাবা স্থির হয়ে গেলেন,বুঝলাম বাবা ইচ্ছামৃত্ু বরন করলেন।
যথাসাধ্য ভক্তদের খবর দেয়া হল ।শোকের মধ্যেই মহা সমারোহে গুরুজীকে সমাধি দেয়া হলো। এই আমি যেখানে বসে রয়েছি এর ঠিক নিচেই সমাধিতে রয়েছেন আমার গুরুজী " । একটা লম্বা দীর্ঘশ্বাস ফেলে কামদেব বাবা আনেকক্ষন চুপ করে রইলেন। আমরাও মাথা নিচু করে বসে রইলাম ।

পনেরো মিনিট পর বাবা কথা বল্লেন,চলো বেটা অভি কাম কা বাত করো । একটা ফুল তুলে নিয়ে বল্লেন,বলো তো এটা কোন ফুল?
বৌটা " এ তো অপরাজিতা ফুল বাবা,আমাগো বাড়িতে অনেক আছে?
বিঞ্জান মে এসকে ক্যা বলতে?
ক্লিটোরিয়া পার্পাসিয়া, দিদি বল্লো
বাবা হাসলেন,ইসকে দেখকেই ক্লিটোরিস(ভগাঙ্কুর) নাদ হুয়া না ক্লটোরিস দেখকে ইসকা নাম হুয়া কন জানে।
আমি বাবার পায়ের কাছ থেকে আর একটা ফুল তুলে নিলাম । গুদটা দু আঙুলে ফাঁক করে ধরলে যেমন লাগে ঠিক তেমন।
বাবা একটা ডালিম আর কলা তুলে দিদি আর আমাকে দিয়ে বল্লেন "বেটা এ তোর লিঙ্গর মতো আর বেটি এ ডালিম তোর স্তনের মতো ।চলো এবার দেখা কাল কি শিখেছিস । শোন মৈথুনের তিন প্রকার, মুখ মৈথুন,য়েনী মৈথুন আর পায়ূ মৈথুন ।পায়ূ মৈথুন সাবধানি সে করবে নেই তো চোট লাগতে পারে । হামারা পাঞ্জাব মে নারী কি নিতম্ব বহুত বড়া হোতি,ইসলিয়ে উধার পায়ূ মৈথুন বহত লোকপ্রিয় । আর একথা কথা মনে রাখবে ,শৃঙ্গার ছাড়া মৈথুন সম্পুর্ন হয় না ।
বৌটার গাল টিপে বল্লেন,যা বেটি কি শিখেছিস দেখা,। বৌটা মঞ্চ থেকে নেমে ওর শ্বশুরের কাছে গেল, যেখানে আমার বাবা মা'ও বসে আছে ।
ওর শ্বশুর তৈরি হয়েই ছিল। বৌটা কাছে গেয়ে গাউনটা খুলে ল্যংটো হ গেো ।শ্বশুর দাড়িয়ে ছিলো,তার ধনটা চুষতে শুরু করলো, শ্বশুরও দুহাত নামিয়ে বড় ব মাই দুটো টিপতে লাগলো,একটু পর মেয়েটা শুয়ে পড়লো,শ্বশুর ওর পাদুো িয়ে দু আঙুলে ফাঁক করে অনেকক্ষন বৌএর গুদ চুষে বাঁড়াটা গুদে ভরে প্রায় দশ মিনিট ধরে চুদলো । গুরুজি খুশি হয়ে হাতে তালি দিয়ে বল্লেন , " একে বলে মিশনারী মৈথুন ।
এবার আমার পালা । আমি মা'র বগোল চেটে,থাই কামড়ে,পোঁদ ফাঁক করে পোঁদের ফুটো চেটে,আমার উপরে মাকে বসালাম। তারপর বাড়াটা মার গুদে ঠেকিয়ে তলঠাপ দিয়ে চোদা শুরু করলাম। মাও উপর থেকে ঠাপ দিতে লাগলো । প্রায় পনেরো মিনিট চুদে মার গুদে মাল ফেল্লাম, এবারও বাবা হাততালি দিলেন আর বল্লেন "এর নাম বিপরীত মৈথুন বেটা ।
এরপর দিদির পালা, দিদি বাবার কাছে গিয়ে দাড়াঁতেই বাবা ওকে চার পায়ে দাঁড় পোঁদে প্রথমে চড় তারপর একটা বেত দিয়ে কিছুক্ষন মারতেই দিদি বাড়া্ঁটা পুরো মুখে ঢুকিয়ে লালিপপের মতো চুষবার পর বাবা ধন বার করে দিদির পিছন থেকে বেদম চুদলো। এবারও বাবা হাততালি দিলেন ,বল্লেন,শৃঙ্গারে বেত্রাঘাত করলে নারী বেশি উত্তেজিত হয়, এই বিহারের নাম অশ্ব মৈথুন, এই মৈথুনেও নিতম্ব কিছু বড় হলে পুরুষও বেশি আনন্দ পায় ।
আমরা সবাই বাবাকে প্রনাম করে ফিরবো,বৌটার শ্বশুর বল্লো," একটু পর ঘন্টা বাজবে ।বাবার কাছে ভক্তরা নানা রকম সমস্যায় উপদেশ নিতে আসবে ,এসময় সবার থাকা বারন " ।কিন্তু সবাইকে অবাক করে দিয়ে বাবা বল্লেন," এই বাচ্চাদের আমার খুব ভালো লেগেছে, পরিস্কার হলে আমার কাছে পাঠিয়ে দিস ।"
মা, বাবা আর ওই ভদ্রলোকের দিকে তাকিয়ে বল্লো ," দেখেছেন, ওদের কি ভাগ্য"।
আমরা ফ্রেশ হবার জন্য যার যার ঘরে ফিরে এলাম ।
 
আমরা ফ্রেস হতে হতে ঘন্টা বেজে গেল।কোনরকমে দৌড়ে তিন জন বাবার কাছে গিয়ে বসলাম । এক ভদ্রলোক বাবাকে প্রনাম করছে তখন। বাবা বল্লেন,
বোল বেটা ক্যা হুয়া,ইতনা উদাসীন কিউঁ ।
বাবা খুব সমস্যায় পরেছি, ট্রাসফার হয়ে পাটনাতে এসেছি,কিন্তু ফ্য়মিলি কোয়াটার পাইনি,একটা ঘর,ছেলের বারো বছর বয়েস ,মেয়ের উনিস বছর। ছেলের জন্যই মেয়ের সাথে দুমাস থরে মৈথুন করতে পারছি না।
বাবা হাতের উপর কি যেন ক্যলকুলেসন করে বল্লেন, "ষা বেটা,বাড়িফিরে দেখ,তোর বড় কোয়াটারের অর্ডার এসে গেছে"।
লোডটি বাবাকে প্রনাম করো প্রনামী দিয়ে চলে গেল।
এবার একজন বয়স্ক মহিলা," বাবা,মেনোপজের পর আমার যোনীপথ শুকিয়ে গেছে,কিন্তু আমার দুইছেলে আমাকে মৈথুন না করলে তাদের ঘুম হয় না,আমার বৌমারাই আপনার কাছে পাঠালো,কিনু উপায় দিন "
বাবা: প্রকৃতির নিয়মেই তোমার যোনী শুকিয়েছে,লেকিন ছেলেদের কারনেই ...." মহিলার কানে কিছু বলে বল্লেন "রোজ একটা পান যোনীর উপর পেতে এই মন্ত্র যপ করবি, যোনী আগের মতো হয়ে যাবে ।"
মহিলা গেলেন, আর একজন একটি বৌকে নিয়ে এল...
"বাবা,এ আমার ছেলের বৌ , এ আমাকে ছাড়া করো সাথে মৈথুন করতে চায় না"
বাবা বৌটিকে" বেটি,কাপড়া উতারো " বলে সাড়ী খুলে গুদের ভিতরে আঙুল ঢুকিয়ে কি যেন বল্লেন,(মেয়েটার গুদটা খুব চওড়া ছিল) যাও ,এবার তোমার যোনী স্বামী র দেবরের লিঙ্গের জন্য কান্না করবে " এই লোকটিও প্রানাম করে বাবককে চেক দিয়ে গেল ।
এবার একটি ছেলে মাকে নিয়ে এ লো," বাবা ,আমার মা,লিঙ্গ চুষতে ভালোবাসে,কিন্তু লিঙ্গ চুষলেই আমার বীর্যপাত হয়ে যায়,যোনী মৈথুন করতে পারি না,মারও কষ্ট হয় ।"
বাবা ছেলেটার বাঁড়াটা ধরে টুপিতে অপরাজিতা ফুল ধরে মন্ত্র পরে বল্লেন," আজ সে সব ঠিক হো যায়গা,"ছেলেটির মার বিশাল পোঁদটায় হাত বুলিয়ে," বেটি তেরি নিতম্ব তো মস্ত হ্যায়, বেটা কো পায়ূ মৈথুন করনে দেনা।"
বাবা এদের উপদেশ দিতে দিতে আমাদের মাথায় মাঝে মাঝে হাত বোলাচ্ছিলেন ।আরো দশ বারো জনের প্রবলেম সলভ করে বাবা বিশ্রাম নিতে শুলেন । আমারা বাবাকে প্রনাম করে চলে এলাম । আসার পথে দিদি খপ করে আমার ধনটা ধরলো । "বোকাচোদা, বাবার জ্ঞান সুনলাম বেকার,শিগ্গির চল, কখন থেকে ভাবছি তোকে দিয়ে চোদাবো " বৌটাও বলে উঠলো " দিদিরে চোদা হইলে আমারেও একবার চুইদা যাইও ভাই।"

ঘরে ঢুকেই দিদি হিসি করতে বাথরুমে গেল,বাথরুমে কোনো দরজা নেই । স্নৃনজজজ করে মোতার শব্দ আসছে,এই আওয়াজটা আমার দারুন লাগে ।বাবা মোবাইলে নেট সার্ফ করছে ,মা উপুর হয়ে বিছানায় শুয়ে সিগারেট খাচ্ছে,হাত বাড়িয়ে সিগারেটে দুটো টান দিতেই সেক্সটা ফিরে এলো ।দিদি ল্যাংটো হয়েই বাথরুম থেকে বেরোলো,"আয়, ওই বৌটার মতো মিশনারী পোজ এ চুদবি " বলে খাটে চিৎ হয়ে শুয়ে পড়লো,আমি দিদির উপর উঠে মাইদুটো টিপতে লাগলাম। মা বল্লো"মানি,এবারেদেখবি মাই কেমন বড় হয়ে যাবে"। বাবা মোবাইল রেখে দিদির মাথাটা খাটের ধারে নিয়ে এলো । দিদির আবার খিস্তি দিলো,"বাঞ্চোত,বাড়াঁটা ঢোকানা গুদে । "আমি বাড়াঁটা দিদির কোঁঠে ঘসছি,বাবা ততক্ষনে মাটিতে দিদির মাথার কাছে দাড়িয়ে ঠাটানো ধনটা দিদির মুখে পুরে দিল,মাও থাকতে না পেরে ল্যাংটো হয়ে আমার দিকে মুখ করে দিদির পেটের দুপাশে পাদিয়ে দাঁড়িয়ে দুহাতে নিজের গুদটা ফাঁক করে আমার মুখে চেপে ধরলো। মার কোঁঠটা চুষতে চুষতে দিদিকে ঠাপ দিতে থাকলাম । বাবা এবার আর মাল বেরোনোর সময় ধনটা দিদির মুখ থেকে বার না করে চেপে ধরলো,দিদিও মালটা খেতে বাধ্য হলো । দিদিকে দশ মিনিট চোদার পর মাকেও চুদতে হল,মা আমাকে দিয়ে গুদ চুষিয়ে গরম হয়ে গেছিল । খাওয়ার ঘন্টা বাজলো । আমরা তৈরি হলাম ।

মাটিতে দুই সারিতে প্রায় ৩০ জন খেতে বসেছি। আমার উল্টোদিকে অনন্যা মিস। গাউনের ফাক দিয়ে ঝোলা মাই দেখা যাচ্ছে । মাকে জিজ্ঞাসা কোরলো,"আমার স্টুডেন্ট পরীক্ষা কেমন দিল?" মা হেসে বল্লো,"ডিস্টিংশন"। পাশে মিসের স্বামী বসেছিল,গাউনের ফাক দিয়ে তার টর্চের ব্যাটারীর মতো ধনটা দেখা যাচ্ছে, বললো"আমাকেও একটু ট্রেনিংদিন না ম্যাডাম,এ বয়সে যদি ডিস্টিংশন পাওয়া যায়"। মা পাত্তা দিলো না।
অনন্যা মিস মাকে :আমার মেয়েটা বিয়ের পর খুব দুঃখ করে জানো তো? বিদেশ থেকে তো ঘনঘন আসা যায় না,আমাদের জয়েন্ট ফ্যামেলি,পাঁচ ছ জনের চোদন খেত রোজ।
মা : তাই তো ওর বাবা বলে মেয়েকে কোন গুরগভাই'য়ের ছেলের সাথেই বিয়ে দেবে,টাকাটা বড় না
মিস: হাঁগো ,শরীরের সুখটাই বড়, আমার মেয়ের তো কাকা না চুদলে ঘুম হোতো, সামনের দেওরের ছেলেটার দীক্ষা দোবো, যাক,তোমার এখন খগব মজা,ছেলেকে দিয়ে রোজ চোদাবে ।
মাআমার দিকে হেঁসে) রনি,এখন তো কলেজ, মিস কে গিয়ে মাঝে মাঝে চগদে আসবে।
আমি ঘাড় নাড়ালাম।
মিসের বর : আপনিও ছেলের সাথে চলে আসবেন ।
বাবা: হা হা হা, আপনি দেখছি ভাই আমার বৌটাকে না চুদে ছাড়বেন না ।
মিসের বর: গুদ তো চোদবার জন্যেই ভাই । আমার বাড়িতে ৫টা গুদ, যে কোন দিন চলে আসুন, চুদে যাবেন ।
পাশ থেকে এক ভদ্রলোক : আপনি তো লাকি ।আমার বাড়ি দুটো ,মেয়ের বিয়ে হয়ে গেলে একটা
মা: যে কোন গুরুভাই গুরুবোনের বাড়ি চলে যাবেন , চিন্তা কি?
আমাদের খেতে দেয়া হয়েছে, পোলাউ,আলুর দম,দই পনির ,জলপাইয়ের চাটনি আর রসোগোল্লা ।
হঠাৎ দেখি সকলের চোখ আশ্রমের দিকে । তিনি আসছেন, সকলের চেয়ে,দেবীপ্রতিমা, যেন সকলের মা ।আজ লালপেড়ে সাড়ি,গা ভর্তি গয়না, মস্ত বড় সিঁদুরের টিপ না থাকলেও জ্যোতি যেন ঠিকরে পরছে।
Like Reply
#10
কা্ঁচা হলুদের মতো গায়ের রঙ,পান পাতার মতো মুখ,পটল চেরা চোখ,টিকালো নাক,পাতলা ঠোট। হাঁটাচলার মধ্যে একটা আভিজাত্য আছে । আমাদের মতো গাউন পরা,অথচ খেতে বসার সময় ওনার থাই বা মাই কিছুই দেখা যাচ্ছেনা ।বাবা আমার কানের কাছে ফিসফিস করে যা বল্লো,তা হলো, ওর স্বামীর বিশাল পেট্রো কেমিকেলের ব্যাবসা ,কোটিপতি, সারা বছর দুবাই,কুয়েত,ইউকে ঘুরে বেড়ায় । ইনি ছমাস বাদে বাদে এখানে এসে আশ্রমের কাজ করেন,আর আট দশ দিন বাদে একটা মোটা টাকার চেক দিয়ে চলে যান । আশ্রমের ৮০% খরচ ওনার টাকাতেই হয়।

দিদি মাকে বল্ল,জানো মা,কাল উনি আমাদের কাছে এসেছিলেন। ভাই কে বল্লেন কাল তোমার সাথে দেখা হবে ।
মা: বলিস কি,রনির তো কপাল খুলে গেল, ওনার নামও দেবী,দেখতেও। দেবীর মতো ।উনি তো খুব কম কথা বলেন । তাহলে নিশ্চই আজ রনিকে দিয়ে চোদাবেন ।
বাবা:ওনাকে যে কেউ চুদতে পারে না ,ওনার যাকে পছন্দ হয় শুধু সেই ওকে চুদতে পারে । কখোনো হয়তো ৮ ১০ দিন না চুদিয়েই রইলেন ।
দিদি : বাবা,তুমি ওকে চুদেছো?
বাবা: নারে মা, সৌভাগ্য হয় নি ।
আমি: মাই, গুদও দেখোনি?
বাবা; নাহ্, বেশির ভাগ গুরুভাই দেখেনি, দেখিসনা, কেমন সংযত চলা ফেরা । সুধু সকালে একবার বাবার কাছে গিয়ে ল্যাংটো হয়ে দাড়ান । বাবা ওর সারা শরীরে হাত বুলিয়ে আশীর্বাদ করেন ।
কথা বলতে বলতে খাওয়া শেষ , এবার ঘরে গিয়ে একটু চোখ বুজে বিশ্রাম ।
একটু ঘুম আসছিলো,দেখি নিলুফার এসে হাজির, আমার হাতটা টেনে ধরে বল্লো .....
এই উঠো, আমারে চুদবি চল
আমি: ঘুম আসছে গো, একটু পরে যাচ্ছি ।
নিলু: তর ঘুমের গুষ্টির গাঁড় মারি, তুই আমারে চুদবি কথা দিছস ।
মা: যা রনি, ওকে চুদে একবার মাল ফেললে পরের বার অনেকক্ষন ধরে রাখতে পারবি, যদি দেবী চুদতে ডাকে অনেকক্ষন চুদতে পারবি ওকে ।
বাবা: সে আশা কোরোনা,ওর তৃপ্তি হয়ে জল বেরিয়ে গেলে উনি গুদ থেকে বাঁড়া বার করে দেন ।
দিদি: সেকি, তখন লোকটা কি করবে?
বাবা: কি আবার, নিজে খেঁচে মাল ফেলবে ।

নিলুফারের টানাটানিতে আমাকে ওর থরে যেতেই হল, ঘরে ঢুকে দেখি ওর শ্বশুর আশ্রমের সিগারেট টানছে, দেখে বল্ল...
আসো,আসো, সকালে তো মায়রে ভালই চুদলা ।
নিলু: (ল্যাংটো হয়ে বিছানায় শুয়ে) আয় মাই দুইটা টেপ ভাল কইরা ।
শ্বশুর : বৌমা তুমি কি ওরে দিয়া চোদাইবা?
নিলু: হ,চোদামু
শ্বশুর: ধন খান তো ভালই বানাইসো,যেমন বড় আর লোহার মতো শক্ত । মায়ে পোঁদ মারা শিখাইসে?
আমি :নাতো মেসো ।
শ্বশুর : তাইলে বৌমার পোদই মারো আগে,আমি দেখাইয়া দিমু, আমার তো বয়স হইসে ,পোঁদ মারনের মতো জোর আর ধনে নাই ।
নিলু: সেকি, ও চুদবো না আমারে?
শ্বশুর: চুদবো,চুদবো, আগে পোঁদ মাইরা লোউক । বৌমা তুমি সকালে হাগছিলা তো?
নিলু : হ আব্বা
শ্বশুর: তাইলে পোঁদখান উঁচা কইরা চার পায়ে মাটিতে আইসা খাড়াও ।

নিলুও মেঝেতে নেমে পাদুটো একটু ছড়িয়ে চার পায়ে দাঁড়ালো ।
আমি নিলুর পেছোনে গিয়ে দাড়ালাম । পোঁদটা দিদির চেয়ে বড়ই হবে। পোঁদের চেরায় আঙুল দিয়ে দেখে বল্লাম
ও মেসো, একদম শুকনো তো,কি করে ঢোকাবো?
শ্বশুর: তো এইখানে তেল পামু কৈ?,মুখ দিয়া সহজ করো, জিভ দাও ফুটায়,থুতু দাও ।
আমিও নিলুর পোঁদের ফুটো জিভ দিয়ে চাটতে লাগলাম আর একটা হাত গুদে বোলাতে লাগলাম ।
শ্বশুর : ওই ভাবে না ,দুই হাতে ফুটাটা ফাক কইরা জিভটা সরু কইরা ঢুকাও ।
কিছুক্ষনের মধ্যে ফুটোটা একটু পিছল হলো । আর শ্বশুরের কথামতো নিলু পোঁদের ফুটোয় বাঁড়াটা ঢোকাতে যেতেই নিলু বাবাগো বলে চিৎকার করে উঠলো ।
শ্বশুর: চিল্লাও ক্যান, কাইল কষ্টের ট্রেনিং নিসো না। ঢুকাও বাবা ঢুকাও ।
আমি আবার একটু চাপ দিতেই নিলু আবকর কেঁদে উঠলো,"উরে বাবারে ভিষন লাগে,তুমি ছাড়ো,চোদনের দরকার নাই,পোঁদ মারাইতে পারুম না আমি ।"
শ্বশুর : মাগীগো চোখের জল রে পাত্তা দিবা না । আরে তোমার মাসিরে দুই ছেলে আর আর আমি একসাথে পোদ মারসি,ভোদা মারসি, মুখ মারসি । শোন মাগী,দম বন্ধ কইরা রাখ,কষ্ট হইবো না"
নিলু এবার তাই করলো,আমি চাপ দিতেই প্রথমে বাঁড়ার টুপিটা ঢুকে গেল, আস্তে আস্তে পুরোটা ঢুকে গেল ।
শ্বশুর: নাও বৌমা, তুমি এখন আমার ধনটা চুষতে থাকো ,ব্যাথা টের পাইবা না, আর তুমি বাবা নাড়াচাড়া কইরা বৌমার পোঁদ মারা শুরু করো ।
এবার নিলু আর আমি দুজনেই পোঁদ মারা এনজয় করতে লাগালাম । প্রায় দশ মিনিট বাদে আমি আর নিলুর শ্বশুর প্রায় একই সাথে নিলুর পোঁদে আর মুখে প্রায় একই সাথে মকল ঢাললাম ।
একটু বিশ্রাম নিয়েই মিশনারী স্টাইলে ওর গুদ মারলাম । মিশনারীর সুবিধা গুদ মারতে মারতেই মুখে জিভ ঢুকিয়ে আদর করা যায় সাথে সাথে দুহাত দিয়ে মাইও টেপা যায় ।একটু আগেই মাল ফেলেছি বলেই প্রায় কুড়ি মিনিট চুদতে পারলাম । দিদি আর নিলুফার কে চোদার অনুভুতি প্রায় একই রকম কিন্তু মাকে চোদার মজাই আলাদা ।
Like Reply
#11
  
ঘরে ঢুকে দেখি দিদি মোবাইলে চটি পড়ছে,দেখে মনে হল দিদি আগে কখনো চটি পড়েনি,বাবাই হয়তো দেখিয়ে দিয়েছে । আমাকে দেখে মা শুয়েছিলো,উঠে বোসলো....
কিরে দেবীর ঘরে গিয়েছিলি?
আমি: নাগো নিলুফারের ঘরেই
মা: এতক্ষন ধরে চুদলি নাকি
আমি : না, নিলুর শ্বশুর নিলুর পোঁদ মারতে বল্লো,ওতেই সময় লাগলো ।
মা: চুদিস নি?
আমি: হা,চুদেছি তো নিশ্চই ।
বাবা: বাহ্, এটা তোর মা শেখায়নি,ভালই হল শিখে নিলি 
মা: মানি,তুমি। এখনই ভাইকে দিয়ে পোঁদ মারাতে যেও না, শুরুতে খুব ব্যাথা লাগে
দিদি: ডিসটার্ব কোরোনা, ফুল ফ্যামিলি চোদার গল্প পরছি ।
বাবা; নাও সবাই রেডি হও, সন্ধ্যা আরতির সময় হয়ে যাচ্ছে ।

একটু পরেই একজন এসে,সে সবুজ রঙের সব্জি মেশানো সুপ সবাইকে দিয়ে গেল ।সুপটা খেলে শরীরটা ঝরঝরে হয়ে যায় আর মাথার সমস্ত চিন্তাভাবনা কামেই কেন্দ্রিভুত হয় ।

হলে পৌ্ঁছে দেখলাম অনেকেই এসে গেছে । হলের পশ্চিম দিকের উঁচু জানলাগুলো দিয়ে শেষ বেলার রদ্দুর এসে পড়েছে ।দেবী এলেন,স্টেজে উঠে বাবাকে প্রনাম করে তিন বার শঙ্খ বাজালেন । সবাই বলে উঠলো," জয় কামদেব বাবার জয়" । কামদেব বাবা সবাইকে অভমুদ্রায় আশীর্বাদ করে বল্লেন...
আগেও তোদের বলেছি,যারা শোনেনি তাশের জন্য বলি, ''. হোলো পাপ । মৈথুন এক আনন্দকর্ম।ইচ্ছার বিরুদ্ধে মৈথুন করলে সাথী উপভোগ করতে পারেনা ।মনে রাখবে মুক্তকামে দীক্ষা নেওয়া কেউ যদি কখনো ''. করো তার শরীর থেকে কাম চলে যাবে ।
একটু চুপ করে থেকে আবার বল্লেন....
সৃষ্টিকর্তার কি আজব খেয়াল, যেই যোনীতে লিঙ্গ প্রবেশ করলে নারী স্বর্গসুখ লাভ করে, সেই যোনীদিয়েই স্বর্গ থেকে সন্তান আসে, অপুর্ব সৃষ্টি যে স্তন,বেনিয়মে মর্দন করলে তা ঢিলা হয়ে যায়,যেই স্তনের বৃন্তে দংশন করলে নারী পুরুষ উত্তেজিত হয়,সেই স্তনবৃন্তের অমৃতই সন্তানকে বাঁচিয়ে রাখে। নারীর সমস্ত শরীর মর্দন করলে নারীর যে উত্তেজনা হয় তার দ্বিগুন উত্তেজনা হয় ভগাঙ্কুর মৃদৃ মর্দন করলে ।আবার দেখ, পুরুষের লিঙ্গ যদি সবসময় দৃঢ থাকতো তবে লিঙ্গ আঘাত পেত,তাই লিঙ্গ দুই অন্ডকোষের উপর নিদ্রা যায়,আর যোনী দেখলেই দৃঢ উতপ্ত হয়ে পরে ।" 
তারপর হাহা করে উঠলেন,"সৃষ্টিকর্তা বড়ই রসিক তাই যোনীর পাশের ছিদ্রদিয়েই শরীরের দুষিত পানি বার হয় । লিঙ্গ যে ছিদ্র দিয়ে যোনীতে বীর্য নিক্ষেপ করে স্বর্গসুখ লাভ করে,যোনীতে সন্তানের বীজ রোপন করে,সেই ছিদ্র দিয়েই দুষিত মুত্র বার হয়, হাহাহাহা"
সবাই বলে উঠলো " জয় কামদেব বাবার জয়" ।
বাইরের আলো কমে আসছে , হলের চতুর্দিকে অনেক ধুনুচি , সেগুলো একে একে ধরনো হলো। ধোঁয়ায় ভরে উঠছে হল । ভক্তরা দুহাত তুলে কামদেব বাবার দিকে তাকিয়ে গাইতে লাগলো,"
মুক্ত কাম বলো সবে, মুক্ত কাম বলো
সুদ্ধকাম মোক্ষকাম,মুক্তকাম বলো
কামদেব বাবার নামে জয় জয় বলো
জয় জয় জয় জয় জয় বলো ।
ক্রমশ নাচের গতি বাড়তে লাগলো,কেউ কেউ আবেগ র উন্মাদনায় গাউন খুলে ল্যাংটো হয়েই নাচতে লাগলো ।
বাইরের আলো কমে ক্রমশ অন্ধকাার হয়ে আসছে । ধুপের ধোঁয়ায় কুয়াসার মতো অস্পষ্ট হয়ে যাচ্ছে সব । কেউ কেউ ধুনুচিতে ধুনো দিয়ে ধোঁয়া আরোও বাড়িয়ে দিচ্ছে। কীর্তন শেষ হল । আমার বাবা আমাকে আর দিদিকে জড়িয়ে ধরেফিসফিস করে বল্লো," এবার চোদাচুদির ওপেন সেশন শুরু হবে, ধোঁয়া অন্ধকারে হাতড়ে যে যাকে ধরবে,তার সাথেই চোদাচুদি করবে । এগিয়ে যা তোরা ।"


অন্ধকারে এগিয়ে চললাম, একটা ধন আমার হাতে লাগল ,তারপর একটা গুদ । সেটা ধরতে না ধরতেই কেউ আমার ধনটা ধরে টেনে নিয়ে দেয়ালে ঠেস দিয়ে দাড় করিয়ে,আমার মুখের ভিতর মুখ ঢুকিয়ে আমার ঠোটটা চুষতে লাগলো,মুখে মুখ ঠেকে যাওয়ায় অন্ধকারেও মেয়েটাকে চিনতে পারলাম, ফিসফিস করে বোল্লাম..."তুমি আজ সকালে শ্বশুরের সাথে এসেছিলে না?" মেয়েটা বল্ল,"হা,চিনতে পেরেছো"
আমি : কি নাম তোমার?
মেয়েটা: ইন্দ্রানী, কথা না বলে মাই দুটো ভালো করে টেপো দেখি
আমি: টিপছি,কিন্তু তোমার এত সেক্স,তবে বর আর দেওরকে চুদতে দেওনা কেন?
ইন্দ্রানী: সে অনেক কথা,তুমিতো কিছু করতে পারবে না
আমি: বলই না
ইন্দ্রানী: বিয়েতে আমার বাবা ঠিকমতো পন দিতে পারেনি বলে শ্বশুরী,বর,দেওর আমার উপর ভষন অত্যাচার করে ।শ্বশুর দেবতার মতো,উনি কিছুই জানেন না ।
আমি: সেকি, কি করে তোমায় ?
ইন্দ্রানী: আমার শ্বশুরীর রাক্ষসী মতো সেক্স, বাড়ির সমস্ত কাজ আমাকে করতে হয় ।উনি সারাদিন ল্যাংটো গুদের ভিতর একটা বেগুন ঢুকিয়ে শুয়ে শুয়ে টি,ভি সিরিয়াল দেখেন আর কারনে অকারনে আমায় খানকির বাচ্চা,শুওরের বাচ্চা বলে গালাগালি দেয় । আর ছেলে যখন মাকে চোদে তখন আমার নামে ওকে কমপ্লেন করে ।আমার বর আমাকে ধরে মারে ।
আমি : তোমার দেওর প্রতিবাদ করে না ?
ইন্দ্রানী: দেওরতো ওর মাকে চোদার সময় প্রায়ই আমাকে বলে,"বৌদি ঘরে বসে না থেকে, গুদ মারিয়ে রোজগার তো করতে , নয় আমাদের ঘরেই কাস্টমার নিয়ে এস,দু পাঁচ হাজার রোজগার হবে ।
আমি: তুমি শ্বশুর কে বলো না কেন?
ইন্দ্রানী: শ্বশুরের তো ব্যবসা, অনেক রাতে ফেরেন। উনি কিছুই জানতে পারেন না । একদিন বলেছিলাম শ্বশুর কে বলে দেব, শ্বাশুরী বলে, মাগী, গায়ে আগুন ধরিয়ে দেবো । তোর বাপের বাড়ির লোক আমাদের বালও ছিরতে পারবে না ।
আমি: সে জন্যই তুমি ওদের চুদতে দিতে চাওনা ?
ইন্দ্রানী: শ্বশুরের সামনে ওরা কিছু বলতেও পারেনা। অবশ্য আমাকে চোদায় ওদের তেমন গরজও নেই ।ওরা দিনে দু তিনবার করে চোদে ।
আমি: তুমি কিচ্ছু চিন্তা কোরোনা, আমি দেখছি 
ইন্দ্রানী: দুর, সেক্সটাই চলে গেল , তুমি আমার কোঁঠাটা এখন ভালো করে চোষো দেখি 
ও দাড়িয়ে ছিলো, আমি বসে দুহাতে ওর গুদ টা ফাঁক করে চুষে তারপর কোঁঠটা কামড়াতে লাগলাম । ইন্দ্রানী বসে পড়ে আমায় মেঝেতে শুইয়ে বাড়াটা দারুন করে চুসে লোহার মতো শক্ত করে দিতেই ওকে জড়িয়ে আমার কোমড়ের উপর বসিয়ে গুদে বাঁড়া সেট করে, তলঠাপ মেরে চোদা শুরু করে দিলাম। প্রায় ১৫ মিনিট পর সকলেরই প্রায় চো হয়ে গেল। আমি অন্ধকারে হাতড়ে হাতড়ে ঘরে গিয়ে দেখি দিদি গুদে হাত বোলাচ্ছে ।
বল্লাম "কিরে জোর ঠাপ খেয়েছিস?" 
দিদি: দুর লেওড়া, একটা বুড়ো,মস্ত বড়ো ভুড়িতে বাঁড়াটা গুদেই ঢোকাতে পারলো না, তারপর দুমিনিটেই মাল ফেলে দিল । মনে হয় উড়িয়া 
আমি : কি করে বুঝলি?
দিদি: মুখে পানের গন্ধ, আমার মাইদুটো খুব চুষে চুদতে চুদতে গান গাইছিলো... বিয়া ভান্ড ডলাডলি/ স্তন দেয় গালাগালি
আমি: তার মানে?
দিদি: বোকাচোদা, উড়িয়া ভাষায় বিয়া মানে গুদ আর ভান্ড মানে বাঁড়া ।
আমরা কথা ানীাাে বলতেই মা আর বাবা ঢুকলো । মা সোজা বাথরুমে ঢুকে মুততে বসলো । মুতের শব্দটা দিদির মতো নয়, ছিসউউউউউউ
মনে হয় গুদটা বেশি ফাঁক হয়ে যায় বলে ।
ঘন্টা খানেক বাদে বাবা মা চোখ বুজে রয়েছে, দিদি উপুড় হয়ে বিছানায় গুদ ঘষতে ঘষতে মোবাইলে চোটি পড়ছে, আমি নিঃশব্দে ঘর থেকে বেরিয়ে বাইরে এলাম ।আগে বলাই ছিল,ইন্দ্রানী দাড়ায়ে আছে ।ওকে নিয়ে চুপিচুপি বাবার কাছে হাজিব হলাম । হ্যাজাকের জোরালো আলোতে বাবা কিছু পড়ছিলেন, আমরা পায়ে হাত দিয়ে প্রনাম করতেই মাথায় হাত দিয়ে আশীর্বাদ করে মুখ তুলে তাকালেন ,"কিছু বলবি বাচ্চু
বাবাকে ইন্দ্রানীর সব কথাই বোল্লাম । ইন্দ্রানী গাউন খুলে ল্যাংটো হয়ে গেল, আলোতে দেখতে পেলাম ওর ল্যাংড়া আমের মতো গুদ আর একটু ঝোলা গোল মাইদুটো। ইন্দরানী কেঁদে উঠলো," দেখুন বাবা কেমন গরম সাড়াঁশি ছেঁকা দিয়েছে । দেখলাম ওর গুদ পোঁদ আর মাইতে সত্যই পোড়া দাগ । বাবা বল্লেন সকালে তোর গুদে যে মন্ত্র দিয়েছি এখন তো কিছু করা যাবে না, তবে এই শিকরটা রাখ,বেটে খাবারের সাথে মিশিয়ে দিবি,তিন জন সারাজীবন তোর গোলাম হয়ে থাকবে, যা বলবি তাই করবে ।"বাবাকে প্রনাম করে বেরিয়ে আসতেই ইন্দ্রানী চকাস করে একটা চুমু খেে বল্লো, "ঠিকানা দিয়ে দেব, যখনই ইচ্ছে হবে,আমায় গিয়ে চুদে আসবি ।"
Like Reply
#12
 
ঘরে ঢুকে দেখলাম বাবা মা দিদি কথা বলছে.....
বাবা:আমি কি করে দেখবো,বাবারই তো বয়েস এখন ৭০এর ওপরে । শুনেছি ওর বাবা বেশিদিন বাঁচেনি ।
দিদি: মাকেও কেউ দেখেনি ।
বাবা: একজন বয়স্ক গুরুভাই 'এর মুখে ওর মার কথা শুনেছি ।তখন ওর বয়স অনেক । বিশাল পাছা নিয়ে নড়াচড়া করতে পারতো না ।বাবার পাশেই একটা বিছানায় শুয়ে থাকতো । তখন তো আর চোদানোর বয়স নেই । বাবা রোজ ওর গুদে বেলপাতা দিয়ে পুজো করতেন ।
দিদি: তখোনো কি হিরো হিরোইনরা আসতো?
বাবা: তা জানি না । তবে আমি একজন খুব নাম অভিনেত্রীকে দেখেছি, অনেকেই বাবার ভক্ত, রেজিস্টার খুঁজলেই দেখতে পাবি ।ওরা তো ব্যাস্ত মানুষ, এখানে আসে খুব কম ।
মা: তুমি গল্প করছো, আজ খোকোনের( আমার জ্যঠতুতো দাদা) বিয়ের ব্যাপারে কথা বলবে বলেছিনে না ?
আমি: কে বাবা
মক: তুমি এক্ষুনি ভদ্রলোককে ফোন করো ।
বাবা মোবাইলে কাউকে ফোন করলো। একটু পরই এক ভদ্রলোক স্রী আর মেয়েকে নিয়ে এলেন । বসবার জায়গা নেই । বিছানাতেই বসতে দিলাম। ভদ্রলোক নমস্কার করে বল্লেন...
আমার নাম রাহুল সেন ।বাবার দীক্ষা নিয়েছি ১০বছর হল। আমার স্ত্রী দোলা, মেয়ে ঝুমা ।
মা: আমাদের ছেলে অমল, এম বি এ করে বিদেশী ব্যাংকে চাকরি করছে পুনায় ।
বাবা : আসলে আমরা গুরুভাদের পরিবারের মধ্যেই বিয়ে দিতে চাই ।
রাহুল ; একদম ঠিক, আমাদের বাইরে বিয়ে হলে ছেলে মেয়েরা মুক্তকাম মিস করে । আমার তো আরো একটি মেয়ে আছে, তাকেও আমাদের গুরুভাইদের পরিবারেই বিয়ে দেবার চেষ্টা কোরবো ।
বাবা ভদ্রলোককে সিগারেট অফার কোরলো । আমারা গাউনটা চেপেচুপে ভদ্রভাবেই বসে আছি, আমার মেয়েটাকে বেশ পছন্দ হল ।

মা : কি করো তুমি?
ঝুমা: ইংলিশে এম এ করে একটা ফরেন ব্যাঙ্কে কাজ করছি দু বছর ।
মা: পুনায় যেতে আপত্তি নেই তো?
ঝুমা: অসুবিধে হবে না, পুনায় আমাদের ব্রাঞ্চ আছে ।
দিদি: এখানে দীক্ষা নিয়েছো কতদিন?
ঝুমা: দু বছর
মা: শুনুন আমাদের মেয়ে পছন্দ , আর আমাদের পছন্দে ছেলের ভরসা আছে । এবার দরকারি কাজটা হয়ে যাক । 
দোলা : হাঁ হাঁ, নিশ্চই( মেয়ের গা থেকে খুলে নিলেন)
ঝুমা একটু বেঁটে, গায়ের রঙ খুব ফর্সা না হলেও মোটামুটি, মাইগুলোর শেপ দিদির মতো, নাভিটা একটু লম্বাটে, ছোটো ফোলা জমাট গুদ, পোঁদটা বেশ বড়ই ।
বাবা: কিগো তোমারা সামনাসামনিই বলো,কেমন ।
দিদি: আমার খুব পছন্দ, দাদাভাইয়ের ওর সাথেই বিয়ে হবে, আমিও ঘাড় নাড়ালাম ।
মাঝুমার পোদে হাত বোলাতে বোলাতে) এটা এত বড় বড় করে ফেলেছো কেন ?
দোলা : আর বোলবেন না দিদি, ওর বাবার রোজ একবার করে মেয়ের পৌদ মারা চাই, আমি কত বারন করেছি ।
বাবা : (হেসে) রেগুলার পোঁদ মারালে তো হবেই। তাহলে দুমাস বাদে একটা বিয়ের ডেট আছে, ওটাই ফাইনা ল করে ফেলি?
অমল : না না দাদা, আমাকে আর ছটা মাস সময় দিন 
মা: আমাদের কোনো ডিমান্ড নেই কিন্তু
অমল: না না সেজন্য নয় , আর ছমাস বাদেই আমার ছোটো মেয়ে দীক্ষা দেবো।
দোলা: এখুনি মেয়ের বিয়ে হলে ও আমাকে ছাড়া র কাউকে তো চুদতে পারবে না, ছমাস বাদে তো ছোটোমেয়েরও গুদ মারতে পারবে ,তাই আর কি ।
অমল: তাছাড়া ঝুমাকে যদি পুনাতেই যেতে হয়, বছরে এক দুবারের বেশি তো চুদতে পারবো না, এখন যে কটাদিন ওকে চোদা যায় ।
বাবা: বেস তাই হবে, বাড়ি ফিরে আমি ফোন করবো ।
মা: তবে একটা দিন আর মেয়েটার পোঁদ মারবেন না ।
অমল বাবু হেঁহেঁ করে স্বীকার করে বৌ আর মেয়েকে নিয়ে বিদায়নিলেন ।


আটটায় খাবার ঘন্টা বাজলো, গেলাম । কিছু নতুন মুখ দেখা পেলাম, আর কিছু চেনা মুখ নেই । আসাযাওয়া তো থাকবেই । আমাদের রুটি আর চিকেন দিল , দেবী এক সাইডে দাঁড়িয়ে তদারক করছিলেন, তখনই এক মহিলা ঢুকলেন । মহিলার গাউনের ফিতেটা খোলা তাই মাই গুদ সব বেরিয়ে আছে, সকলেই লক্ষ্য করলো, ওর গুদের দুই পাপঁড়িতে দুটো বড়বড় সোনার রিং ঝুলছে। বুঝলাম ওই জন্যই সবাইকে দেখাতে গুদ বার করে ঘুরছে ।ওর পরিচিত এক যহিলা জিগ্যেস করলো ," কি ব্যাপার ভাই , এত সেজেগুজে?"
"আর বোলোনা ভাই, ছেলে নতুন চাকরি পেয়ে গুদে রিং বানিয়ে দিল"।
"তোমার কি ভাগ্য ভাই, মার তো দুই ছেলে, কেউ একটা গুদ ম্যাসাজ ক্রীমও এনে দেয় না। অথচ চোদায় একদিনও কামাই নেই ।"
"আরে দিয়েছে ছেলে দিয়েছে, আমিই ছেলের বিয়েতে নতুন বৌকে কিছু না দিয়ে পারবো, ঠিক করেছি, একটা হীরের গুদছাবি বানিয়ে দেব, হীরে তো সেক্সও বাড়ায়,।"
ভদ্রমহিলা দেবীর দৃষ্টি আকর্ষন করার চেষ্টা করছিল বারবার দেবীর সামনে দিয়ে ঘুরে ঘুরে, কিন্তু প্রগাঢ় বেক্তিত্বময় দেবী ওর দিকে একবার চোখ তুলেও দেখলেন না ।

জাননাাানটার ভিতর খাওয়া শেষ, এখন ঘুম আসবে না তাই কুক'এর সাথে গল্প করতে বসে গেলাম । কথায় কথায় স্টাফদের খবর নিলাম। মেন গেটে যে ভদ্রলোক বসে রেজিস্টার মেন্টেন উনি একজন রিটায়াড্ সরকারী আফিসার, ৬৫ বছর বয়সে আর দীক্ষা নেননি, পরিবার সল্টলেকে থাকে, উনি মাসে একবার করে বাড়ি যান । এই আশ্রমের উদ্দেশ্যই সেবামুলক,তাই মাইনে খুবই কম , চারজন চাকমা মেয়ে আর চারজন সাঁওতাল ছেলে সমস্ত রকম কাজ করে,টরচার শেষনও কনডাক্ট করে। ওরা খুব পরিশ্রমি ও কামুক, আর হাটু সাড়ীপরা মহিলা এসেছেন যশোর থেকে, ওর কেউ নেই। কুক ভদ্রলোকের নাম জনি ডিসুজা, মুম্বাইতে একটা পাঁচ তারা হোটেলের শেফ ছিলন। এক বোর্ডারের কাছে বাবার কথা শুনে স্ত্রীকে নিয়ে বাবার কানে আসেন দুবছর আগে। ওর স্ত্রী আর নবদ্বিপ থেকে আসা এক অল্প বয়সী বিধবা বাবার সমস্ত দেখভাল করেন ।ওদের ভক্তরা বড় একটা দেখতে পায় না । আর কুকের সহযোগী ত্রিপুরার লোক । হোমোসেক্সুয়াল। বাবা জানলে তড়িয়ে দেবেন। ডিসুজাকে রোজ পোঁদ মারে । ডিসুজা আমায় বারবার বলে দিলো এটা যেন কাউকে প্রকাশ না করি । ওকে গুড নাইট করে এবার মাকে চুদবো বলে বাঁডা ডলতে ডলতে ঘরে গিয়ে দেখি মা দেয়ালে হেলান দিয়ে পা দুটো দুপাশে ফাঁক করে ছরিয়ে বসে আছে, দেখেই বল্লো," আগামী বারো ঘন্টা আমা কে ডিসটার্ব কোরবে না, এখন গুদ ম্যসেজ করবো, মার হাতে একটা ক্রীমের শিশি । মেজাজটা খারাপ হয়ে গেল ।দিদি বাবার কমড়ের উপর বসে গুদে বাবার বাঁড়াটা ঢুকিয়ে একমনে মোবাইলে চটি পড়ছে। আমায় দেখে বল্লো,"উহ, কি দারুন গল্পগু লো রে ভাই, এসব আগে পড়লে কবেই আমি তোকে দিয়ে চোদাতাম রে ।" মা ধমক দিল,"মানি, চোদাতে হয় চোদাও, নয়তো মোবাইল রেখে শুয়ে পড়ো"। বাবাও সঙ্গে সঙ্গে মোবাইল টা কেড়ে নিয়ে আচমকা দিদির গুদে একটা বিশাল তলাঠাপ দিয়ে চোদা শুরু করে দিল ।আর মায়ের মাই টিপতে টিপতে কখন যেন ঘুমিয়ে পড়লাম ।

পরদিন সকালে যথারীতি আমার দেরী করে ঘুম ভাঙলো। মা বাবা পাশে দিদিকেও দেখতে পেলাম না ।আর একটু গড়িয়ে বাইরে বেরিয়েই দেখি উনি আসছেন। পরনে দুধসাদা সিল্কের সাড়ী , সরু লাল জরির পাড় ,আঁচল বুকে জড়ানো,কোমর অব্দি ছড়াদো মাশকালো চুল,কপালে সেদিনের মতোই বড় সিঁদুরের টিপ, সিঁথিতে সরু সিঁদুর। আমি পাশ কাটানো চেষ্টা করলাম, উনি সামনে দাঁড়িয়ে পরলেন । মঙ্গলারতিতে যাও নি বুঝি ?" 
"ঘুম থেকে উঠতে.."
এত বেলা অব্দি ঘুম !! পড়াশোনা কর না?"
"হা,পড়িতো, এবার উচ্চ মাধ্যমিক দিয়েছি।"
"ভোরে উঠবে, ব্যায়াম করো?"
হা, যোগাসন করি।"
হাঁ, শরীর হলো মন্দির,মসজিদের মতো। কাল সরাদিন কোথায় ছিলে? খাবার সময় ছাড়া তো তোমা দেখতে পাইনি?"
আজ্ঞে ঘরেই ছিলাম তো?
আমি মাথা নিচু করে কথার উত্তর দিচ্ছিলাম ,পাস দিয়ে এক মহিলা চলে গেলেন। মুখ না দেখতে পেলেও অনন্যা মিস বলেই মনে হলো । দেবী আমার চিবুকে হাত দিয়ে মুখটা তুলে ধরে চোখে চখ রেখে বললেন,"দুপুরে খাবার আধ ঘন্টা বিশ্রাম করে আমার ঘরে চলে আসবে, একদম শেষের খর টা।
আমি উত্তর দেবার আগেই দৃঢপায়ে সামনে এগোলেন।
একটু পর বাবা মা দিদিকে দেখে আমার ধুকপুকুনিটা কমলো। ঘরে ডুকে সব বল্লাম ওদের ।অনন্যা মিসের কথাও বল্লাম ।
মা বল্লো" মিসকে ঘুনাক্ষরেওএসব কথা বলতে যেও না । 
বাবা: দেবী যখন আজত তোকে যেতে বলেছেন মানে সেদিন তোর ধন দেখে থাকতে পারছেনা ।না চুদিয়ে ছাড়বেনা।"
মা:অনন্যাও তো সেদিন রনিকে দেখে চোদাবে বলছিলো ,ওই না এসে হাজির হয় ।"
বাবা: সে আমি ম্যানেজ করে নেব, গুদ চুষতে শুরু করলেই আর রনির দিকে খেয়াল থাকবে না।
মা: রনি তুমি কিনতু আগ বাড়িয়ে ওর গুদ চুষতে যেও না, ওনি যা বলবেন শুথু তাই করবে।
বাবা; হাঁ, ওর পছন্দ না হলে কিন্তু লাথি মেরে বার করে দেবে ।খুব সাবধান ।
ঘরে ঢুকে মার গাউনটা ফাঁক করলাম, গুদটা ওনেকটাই ফোলা লাগছে, মাইদুটোও একটু উঠে আছে । মাকে বল্লাম " এক রাউন্ড হয়ে যাক ।মা চোখ পাকিয়ে বল্ল "সাড়ে দশটার আগে গুদ স্পর্শ করবে না" দিদি ওদিকে বাবার ধন চোষা শুরু করে দিয়েছে ।

ব্রেকফাস্টে আজ চিড়েঁ ভেজানো, নরম নারকোলের টুকরো, দুটো করে জিলিপি, নাড়ু, আর ছেলদের আপেল মেয়েদের কলা ।আমি নাড়ুটা মুখে দিয়েই মিসকে দেখতে পেলাম। আমাদের দেখে সোজা বাবার কাছে। "কি ভাই, ছেলেতো তোমার ভিইপি, দেবীর সাথে দরকারি কথা হচ্ছ "আমি একটু বোকার ভান করে তাকাতেই বল্লো" কি বলছিলো , চোদাবে? বাবা সঙ্গে সঙ্গে বলে উঠলো" না,না, কিযে বল বোন, যতদুর জানি উনি আজকাল কাউকে দিয়ে চোদানও না, শুধু আশ্রমের টাকাটা দিতেই আসেন" আমি হেসে বল্লাম," না মিস জিগেস করছিলেন, কি নাম, কোথায় থাকি এইসব"।
মিস ; ও জাস্ট ক্যাজুয়াল টক, উনি তো কার সঙ্গে এমনিতে কথাই বলেন না, তুমি লাকি"। সবাই হেসে উঠলাম, মিস এবার আমার হাত ধরে বাবার দিকে তাকিয়ে বল্লো" এতকাল তো আমার কাছেই শিখলো, এবার দেখি ওর মার কাছে কেমন শিক্ষা পেল । রনজয়কে আমার ঘরে নিয়ে যাচ্ছি" ।
বাবা মা দুজনেই হেসে বল্লো "স্বচ্ছন্দে"।

অনন্যা মিস হেডমিস্ট্রেস হলেও আমরা সিনিয়ার ছেলেরা ওকে সেক্সমিস্ট্রেস বলে ডাকতাম আড়লে, ওর চাউনিতে একটা মাদকতা ছিলো। সবসময় সাদা চওড়া পাড় তাঁতের সাড়ি, একটু পেট বার করা, ফাইন আদ্দির ব্লাউজ, বাইরে থাকে কালো ব্রেসিয়ারটা বোঝা যেতো । প্যড লাগানো ব্রেসিয়ারে(এখন বুঝতে পারছি) ডান দিকের হেড লাইট চোখা হয়ে বেরিয়ে থাকতো । মিসকে ভেবে আমরা খেঁচতাম। স্কুলে ঢুকেই আমাদের প্রথম কথা ছিল, কেকে আগের দিন রাতে মিস কে চুদেছে ।একবার প্রীতম বলে এক বন্ধু মিসের আ্যবসেন্সে মিসে ঘরে চোটি বই রেখে এসেছিল। আর একবার মিস আমাদের ক্লাসে এসে পাশের ক্লাসের চেঁচামেচি থামাতে গেছিলো, সে সময় আয়ুশ একটা চোদাচুদিরর ছবি মিসের টেস্ট পেপারের মধ্যে ঢুকিয়ে দিয়েছিলো। কোনো ক্ষেত্রেই মিস আমাদের কিছু বলতে পারেনি । এখানে এসে মিসের ঝোলা মাই দেখে মনটা খারপ হয়েছিলো ঠিকই কিনতু মিসকে আমি এখন চুদবো ভেবে বন্ধুদের জন্য খারাপও লাগছে ।
Like Reply
#13
মিমসের স্বামী বিজন বাবু বসেছিলেন।আমাকে দেখেই বললেন," এসে এসে স্মাট বয় । ঘরে ঘুকেই মিস স্কুলের মত গম্ভির হয়ে গেলেন" স্মার্ট বোলোনা, শয়তান ছেলে । ওদের ব্যাচটা সব শয়তানে আড্ডা"।
আমি মাথা নিচু করে রয়েছি ।
বিজনহেসে) শয়তান কেন?
মিস: আমার নাম কি দিয়েছে জানো? সেক্সমিস্ট্রেস । (আমার দিকে ) কি ঠিক বলেছি?
বিজন: বাঃ, দারুন নাম তো ।
মিস : আরো শুনবে? ওদের ক্লাসে একদিন পড়াচ্ছি, পাশের ক্লাসে চেঁচামেচি থামাতে গেছি, ফিরে এসে দেখি টেস্ট পেপারের ভেতর একটা ছবি গোঁজা ।
বিজন: কিসের ছবি?
মিস : ওরা কি ঠাকুর দেবতার ছবি দেবে? চোদাচুদির ছবি ।
বিজন: হা হা হা
মিস : র একবার কমন রুমে টিচার দের সাথে মিটিং করে বাি চলে গেছি । পরদিন সুইপার মেয়েটা একটা বই দিয়ে বলছে"কাল আপনি এটা টেবিলমে ফেলে গিয়েছিলেন । আমি তুলে রেখেছি" ভাগ্গিস মেয়েটা বাংলা পড়তে জানে না ।হাতে নিয়ে দেখি দিদিমনির স্টুডেন্টের সাথে চোদার চটি বই ।
বিজন: হা হা হা,ভেরি ডেসপারেট তো ।
মিস : আরো শোনো, স্কুলে ইন্সপেকসন হবে । ছুটির পর সব ক্লাস চেক করে টয়লেট চেক করতে ঢুকেছি । কি বলবো তোমায় , সারা দেয়াল জুু নানা রকমের হ্যান্ড রাইটিংএ লেখা অনন্যা মিস কে চুদি...অনন্যা তোকে চুদবো.....সেক্সমিস্ট্রেস তোমার গুদ মারবো... অনন্যার ব মাই খাবো, একজন একটা পটল এঁকে মাঝখানে তীর দিয়ে লিখেছে'এটা সাক্সমিস্ট্রেসএর গুদ, একজন দুটো ছোটো সার্কেল আর একটা বড় সার্কেল এঁকে নিচে লিখেছে অনন্যার মাই আর পোদ আরএক জায়গায় একটা ত্রিকোন একে হিজিবিজি দাদ দিয়ে নিচে লিখেছে " অনন্যা মিসের গুদের বাল ।
বিজন: বলো কি, তুমি তো ওদের কাছে সেক্স কুইন। হাহাহা 

মিস একটু চুপ করে থেকে গাউনটা আলগা করে পাদুটো ছড়িয়ে গুদ ফাঁক করে, গুদে মুখ দেয়ার ইঙ্গিত করলো। আর আমি গুদে মুখ দিতেই পাদুটোএক করে কাঁচি প্যাচ দিয়ে আমার মুখ চেপে ধরে বললো" বলো, সেদিন বইটা কে রেখেছিলো?"
আমি তো কিছুতেই বলবো না, বললে বেইমানি করা হবে । মিসও কিছুতেই ছাড়ছে না । আমার দম বন্ধ হয়ে আসছে । বিজন বাবু বললেন," আরে ছেড়ে দাও।
, নেলেটা দম বন্ধ হয়ে মারা যাবে, " মিস চিৎকার করে উঠলো" মরুক, মরলে বলবো আমাকে চুদতে গিয়ে হার্টফেল করেছে" ।আমি ফাইনালি আর পারলাম না , হাত তুলে সারেন্ডার করায় মিস পাদুটো ঢিলে করে বললো " বলো কে সে?
আমি: প্রীতম মিস
মিস: বলো কি ও তো ক্লাসের বেস্ট বয়, সেও এই ?"
বিজন: রনজয় , একটা কাজ করো, তোমার বন্ধুদের নিয়ে এসে দীক্ষা দিয়ে দাও, সবাই শখ মিটিয়ে মিস কে চুদতে পারবে , হা হাহা
মিস: (তখোনো রেগে আছে) ন্যাকাচোদার মতো কথা বলোনা বিজন ।

মিস এবার উঠে গিয়ে, একটা ফোম আর রেজার আমার হাতে দিয়ে শুয়ে পড়লো," গুদটা শেভ করো দেখি রনজয়, আসার সময় তাড়াহুড়োয় সময় পাইনি"।
আমিও একটু আগে গুদে মুখ দিয়েও খেয়াল করিনি, মিসের গুদ ভর্তি বাল ।
গুদে অনেকটা ফোম লাগিয়ে শেভ করতে শুরু করলাম ।
মিস: খুব রিক্স নিয়ে এসছি রনজয়, গাউন চেপে চেপে ঘুরেছি, কেউ না দেখে ফেলে।
আমি: দেখলে কি হত মিস।
মিস: দীক্ষা নিলে গুদে চুল রাখা বরন, কামদেব বাবা বলেন, যৌনকেশে স্বাভাবিক মৈথুন ব্যহত হয় ।
আমি: ও তাই কাল আমার আর দিদির বাল কামিয়ে দিল?
মিস: গুদে বা ধনে বাল থাকলে ভয়ানক শাস্তি ।
আমি : কেমন মিস ?
মিস : একবার কল্যানী থেকে একটা বউ এসেছে, বছর ৪০ বয়ষ, ছেলেকে নিয়ে দীক্ষা দিতে, কামিে আসতে ভুলে গেছিলো, কে যেন বাবাকে নালিশ করে দিয়েছিলো। বাবা তাকে ডাকলেন, ল্যাংটো করে গুদ দেখে ভিষন রেগে গেলেন। আর শাস্তি কি যানো?
আমার গুদটা কামানো প্রায় শেষ হয়ে এসছে, বললাম"কি ম্যাম ।
মিস : কোন মারধোর নয়, খাওয়া বন্ধ করা নয় , তাড়িয়ে দেয়া নয়, শুধু স্নান করে, সবুজ স্যুপ খাইয়ে, দুটো কাম বাড়ানোর গুলি খাইয়ে, সিগারেট খেতে বললেন । আর ছজন তোমার বয়সী ছেলেকে বললেন , ধন নাচাতে নাচাতে ওর সামনে ঘুরে বেরাতে, মুখে , পোঁদে ধন নুইয়ে সরিয় নিতে। দজন চাকমা মেয়ে ওকে ধরে রখলো , যাতে ও ধন ধরে গুদে না নিতে পরে, প্রবল সেক্সে ছটফট করতে করতে গুদ দিয়ে জল গড়িয়ে পরছে, শেষে মেয়েটা জ্ঞান হারিয়ে ফেল্ল, বিকেলে ওপেন শেসনেও ওকে যেতে দেয়া হল না, ছেলের দীক্ষা দিতে গেলে তো চোদাতে হবে তাই দীক্ষাও হল না । নাও তোমার শেভ করা হলো?"
মাথাটা একটু তুলে নিজের গুদের দিকে তাকিয়ে দেখল মিস" বাঃ ভাল শেভ করেছ তো"।
শেভ করার পর গগদটা ঠান্ডা আর মোলায়েম হয়ে গেছিলো, আমি মিসের গুদে গাল আর ঠোঁটটা ছোঁয়ালাম ওহহহহ, দারুন ।
মিস: তোমাকে বকাবকি করে সেক্সটাই কমে গেছে রনজয়, একটা স্যুপ খেলে ভালো হোতো, নাও সিগারেট খাও ।
আমি: মিস আমি এসব খাইনা
মিস : খাও,খাও, আমি স্কুলের ছাদ থেকে বিল্ডিংএর পেছনে তোমাকে খেতে দেখেছি । ক্লাাস এইট থেকে হ্যান্ডেল মারছো।
আমি চমকে) আপনি কি করে জানলেন ম্যাম?
মিস: জানবো না ? এতোদিন তোমাদের চরিয়ে খাচ্ছি, সে সময় রোজ তোমার চোখের তলায় কালি পরতো, রেজাল্ট কি জঘন্য হয়েছিলো মনে আছে, আমি তো প্রোমেশন দিতেই চাইছিলাম না ।
তিনজনেই সিগারেট টেনে বেশ মস্ত লাগছে ।
মিস: এসে বিছানায় শুয়ে পরো, ল্যাওড়াখানা তো জব্বর বানিয়েছো, মা খুব আরাম পাবে ।
আমার বাড়াঁর পুরোটা মুখে নিয়ে মিস খপাত খপাত করে চুষতে লাগলো, কখোনো বসে, কখনো শুয়ে, প্রায় কুড়ি মিনিট চোষার পর আমি আর পারছিলাম না, বল্লাম " মিস এবার ছাড়ুন, আমার মাল পরে যাবে ।" মিস কর্নপাত করলেন না।বিজন বাবু নিজের ধনটা নাড়াতে নাড়াতে বললেন," মাল পড়লে চিন্তা নেই, আমাদের বাড়ির মেয়েদের রেগুলার ফেদা খাওয়ার ওভ্যস আছে" বলতঘ বলতে আমি হরহর করে পুরো মাল মিসের মুখে ঢেলে দিলাম আর পুরো মাল চেটেপুটে খেয়ে দু মিনিট বদে মুখ থেকে বাড়াটা বের করলো । 
বিজন : ভালো লাগলো, ? এবার মিস কে অনেকক্ষন চুদতে পারবে । আমি তোমাদের বাড়ি একদিন যাবো, খেতে বসে দেখলাম তোমার মার গুদখানা বেশ সরেস, একদিন চুদতেই হবে মাগীকে"।

মিস একটু পর বিছানা ধেকে নেমে গাউনটা খুলে সোজা বাথরুমে । মা আর মিসের মোতার আওয়াজ টা একই রকম প্রায় । আমিও উঠে বসেছি। ল্যাংটো মিস টাওয়েল দিয়ে গুদ মুছতে মুছতে বাথরুম থেকে বেরিয়ে এল। আমি মিসের দিকে তাকিয়ে বললাম," মিস, আপনার দুধ দুটো নিয়ে আমরা কত ডিসকাস করতাম , সেই দুধটা এত ঝুলে গেছে !!!
মিস : শোন আমাদের বাড়ীতে ছটা বেটাছেলে, যে যেভাবে পারে , মাইদুটো হ্যান্ডল করে । ওতে কি আর মাই ঠিক থাকে ?
আমি: না মানে যদি আমার মার মতো ব্রেস্ট ক্রিম...
মিস: সকালে স্কুল, ফিরে খাতা। দেখা , সংসারের কাজ তারপর গুদ মারানো, ক্রিম লাগনোর সময় কৈ ?
আমি: না মানে একটু কম চুদিয়ে যদি ......
মিস ; আরে আমি কি আর চোদাই নাকি? ওই দাড়িয়ে রান্না করছি, কেউ পেছস দিয়ে বাঁড়া যুকিয়ে চুদে গেল, বিছানায় কাৎ হয়ে শুয়ে খাতা দেখছি, কেউ সাড়ি তুলে , একটা ঠ্যাং তুলে ধন ঢুকিয়ে দিল। নিজের ইচ্ছেয় চুদিনি বহুদিন ।
আমি: আপনার পেছনটা কত চওড়া আর ফোলা ছিলো, এখন ফোলাভাবটা....
মিস: চওড়াতো আছে, ফোলা আর নেই, তাইতো তাঁতের সাড়িতে ফুলে থাকে । আরে বাবা, নটা থেকে পাঁচটা অব্দি কাঠের খটখটে চেয়ারে বসলে পোঁদের আর কিছু থাকে । ছাড়ো , কেমন স্টাইলে চুদবে বলো?
বিজনখাটের ধারে এগিয়ে এসে পা ঝুলিয়ে বসে) রনজন তুমি বরং মাটিয়ে চারপায়ে দাঁড় করিয়ে কুকুরচোদা করো তাহলে অনু আমার ধন চুষতে চুষতে চোদোন খাবে ।
আমি : আবার ধন চুষবে মিস!! কষ্টো হবে তো ।
মিস : করো তাই করো, ধন চুষতে আমার ভালোই লাগে ।

মিস চার পায়ে দাঁড়াতেই আমি ছাগলের বাচ্চার মতো হামাগুড়ি দিয়ে মাই দুটোকে খুব টেনে চুষছি, বোঁটা কামড়াচ্ছি, মিস আরামে উহহহ আহহহ করতে লাগলো ,হামাতগড়ি দিয়ে এবার গুদের বাইরেটা চেটে, জিভ ঢুকিয়ে কিছগক্ষন কোঠঁটা চোষার পর মিস ছটফট করতে লাগলো ।আমি দেরি না করে পেছনে গিয়ে চওড়া পোঁদের তলা দিয়ে মিসের দুঃখি গুদে ল্যাওড়া ভরে ঠাপাতে শুরু করেছি, বিজন বাবুও ধন সেট করে মুখে ঢুকিয়েছে , মিস চেঁচিয়ে উঠলো," গুদে কি শুরশুরি দিচ্ছো শুওরের বাচ্চা, জোরে ঠাপ দে, ল্যাওড়ায় জোর নেই বোকাচোদা"। শুনে এতজোর গুদে ঠাপ দিলাম যে মিস হুমড়ি খেয়ে বিজনের গায়ে গিয়ে পরল। তারপর মুখ ফিরিয়ে বলল," হা, এভাবেই মাগীদের গুদ মারতে হয়, মাকেও এরকম চুদবে, শিখে নাও। নাও চুদে গুদ ফাটাও দেখি, বুঝবো তুমি। আমার স্টুডেন্ট ।" আমিও গুদ ক্ষাটানোর মতোই ঠাপ দিয়ে ১০মিনিট বাদে অনন্যা মাগীর গুদের জল বার করে আমার ফেদা মাগীর সারা পোঁদে মাখিয়ে দিলাম । অনু আবার বিজনের মালটা গিলে খেলো ।
বিজন আমায় ডাকলেন," দেখি তোমার ন্যাতানো নুনু টা" ।আমি কাছে যেতেই উনি ধনটা উপর নিচ করে আবার দাঁড় করিয়ে দিলেন। আমার পেচ্ছাপও পেয়ে গেলো বললাম " ছাড়ুন, বাথরুম যাবো পেচ্ছাপ পেয়েছে ।"
বিজন : কোন চাপ নিতে হবে না বাবা, এই যে রাক্ষুসে চোদন খেয়ে তোমার মিস কেলিয়ে পরে আছে, ওর গায়েই মুতে দাও।"
খুব একসাইটেড হয়ে গেলাম শুনে, চিত্ হয়ে শুয়ে থাকা অনন্যার কোমরের দুপাশে পাদিয়ে দাড়িয়ে ধনের টুপিটা বার করে ছরছর করে ফোয়ারার মতো মাগীর চোখে মুখে মাইতে মুতে দিলাম ।
Like Reply
#14
  
ঘরে ফিরে সব বলবার পর তিনজন তো হেঁসে খুন ।দিদি বল্লো'এমন ঢেমনী টিচার দেখিনি, চুদতে এসেও শাষন!!"
মা: কিন্তু রনি, তুই যে দুবার করে মাল আউট করে। এলি এরপর দেবীকে খুসি করবি কি করে? তোর তো ভালো দাঁড়িবেই না ।
বাবা ; কিচ্ছু চিন্তা কোরো না , রনি যাতো বাবা, কিচেনে গিয়ে ডিসুজার কাছ থেকে এক বাটি সুপ খেয়ে আয় খাবার আগে ।ফুল মস্তিতে দেবীকে চুদতে পারবি।
কিচেনে গিয়ে কাউকে দেখতে পেলাম না, খুঁজতে খুঁজতে কিচেনে পেছনে গিয়ে দেখি চারপায়ে ল্যাংটো হয়ে ডিসুজা। পাশে দাড়িয়ে ওর হেল্পার । ডিসুজার বৌ এর( আমার অনুমান) হাতে একটা তেলের শিশি ।আমি সুপের কথা বলতেই মহিলা হাতের ইঙ্গিত করে হেল্পারকে বল্লো"দেখো দেখো, আর লাগবে কিনা?" হেল্পার ডিসুজার পোঁদের আঙুল ঢুকিয়ে বল্ল,"নাহ,আর লাগবে না,তুমি যাও ।" ডিসুজার বৌ আমায় নিয়ে স্টোররুমে এল । একটা কাঁচের জারে থকথকে সুপ । তারপর আমার হাতটা চেপে ধরে বল্লো," প্লিজ ভাই,যা দেখলে কাউকে বলো না, বাবা জানলে সর্বনাশ হয়ে যাবে । তোমাকে র সুপ দিচ্ছি, তিনগুন স্ট্রেংন্থ পাবে ।"
ডিসুজার বৌএর দুধগুলো দেখার মতো, ব্রেসিয়ার,ব্লাউজ ছাড়া সুধু সাড়ীর আঁচল গায়ে পেচানো, ৩৬ সাইজের মাইদুটো যুবতী মেয়েদের মতো খাড়া হয়ে আছে । হেঁসে বল্লাম," এই যে চব্বিশ ঘন্টা বাবার সেবা করেন,চোদান কখোন।?"
"ভাই , দীক্ষা যিনি দিয়েছেন,আমার ভাবনা তাঁর, এই কাজের মধ্যেও কেউ না কেউ চুদে দেয়, সাঁওতাল ভাইরা আছে ।"
সুপ খেয়ে সত্যিই ঝরঝরে লাগছিলো শরীরটা। খেতে গেলাম ।কিছু নতুন মুখ ।দুটো আমার বয়সি মেয়ে আর একটা ছেলে । ইন্দ্রানী দেখলাম না, বোধহয় চলে গেছে ।ওর বাড়ি চন্দননগর ।গুদে দুল পরা মহিলাও নেই, হয়তো চোদাতে নয়, সবাইকে দুল দেখাতেই এসছিলো। মেয়েদের যা স্বভাব । দেবীকেও দেখতে পেলাম না ।

খেয়েদেয়ে একটু বিশ্রাম করছি,২টোয় দেবীর কাছে যাবো, নিলুফার এসে হাজির, পিছনে ওর শ্বশুর ।
"চল্লাম ভাই, আবার কবে দেখা হবে, তোমাগো ভুলুম না"
নিলুর পরনে সবুজ সিন্থেটিক সাড়ি,হাতে কাঁচের চুড়ি, জবজবিয়ে তেল মাখা মাথায় শৌখিন ক্লিপ । ওর শ্বশুরের পরনে সাফারী স্যুট ।
বাবা মা দিদি উঠে বসলো, বল্লো," সেকি , এতদিন পর এলেন আজই চলে যাবেন?
শ্বশুর: হ দাদা, ইচ্ছা তো ছিল, থাকনের উপায় নাই, আমি ঘর ছাইরা বড় একটা বাইর হইনা, তাছাড়া স্বামী ওরে চোদার আশায় বইসা, ঘরের বাকি ছেলেরাও । বাংলা দেশে আসেন একবার, বনগাঁ থিকা সাত ঘন্টায় পৌছাইয়া যাইবেন, ভাবি, তিনদিন রইলাম, কিন্তু আপনে এত সেয়না, ভোদাখান দেখতেই দিলেন না।"
মা সঙ্গে সঙ্গে খাট থেকে নেমে গাউন খুলে দাড়ালো।
"বাহ, ভারী সুন্দর ভোদাখান আপনের, আমাগো গেরাম দেশের মাগীরা ভোদাটারই যত্ন নেয় না ।"
মা দিদির দিকে ইঙ্গিত করতেই দিদিও গাউন খুলে দিল ।
"বাহ, ভাবীতো তো খুবই বুদ্ধিমতী, আমার মনের কথা বুইঝাই, মাইয়ারে ভোদা দেখাইতে কইলো"
দিদির কাছে এসে গুদে হাত বুলিয়ে বল্ল," তোমার ভোদার গ্রোথ হইতাসে ,মার মতো ভোদার যত্ন নিবা, ভোদায় সংসার বশ, দুনিয়া বশ । আর রনি বাবা, কাইল যা শিখাইসি মনে আসে তো, মা বুনের পোঁদ মারসো নাকি না ঘরে গিয়া মারবা?"
মা বল্লো "ওসব বাড়ি গিয়েই হবে ।"
"তাইলে আমারা আগাই দাদা, যাবেন আমাগো বাড়ি, বেনাপোল থিকা ঢাকার লাক্সারী বাসে ৭ঘন্টা মীরপুর ।অটোও এক ঘন্টা ভুতের হাট, গিয়া কইবেন খালেক ডাক্তারের বাড়ি যামু"
পকেট থেকে একটা কার্ড দিয়ে বল্লেন , আমিও মেডিকেল থিকাই পাশ করসি।
দেখলাম কার্ডে লেখা ' আব্দুল খালেক বিশ্বাস, (এম ডি, স্কিন স্পেশালিস্ট)।
বাবা: তাহলে আপনার সত্যিই বেরোনো মুসকিল রুগীর চাপে (একটু মুচকি হেঁসে) তবে স্কিন না করে গাইনি করলে অনেক গুদ দেখতে পেতেন ।
হো হো করে অট্টহেসে বল্লেন," শুনেন অসুবিধা নাই, আসে পাশে সাত আট গ্রামের ভিতর এম ডি নাই , রুগীরা আমারে খুব মাইন্য করে । মাইয়া, বৌরা দাদ ,চুলকানি দেখাইতে আইলেও কই ' ল্যাংটা হইয়া কাপড় ছাইড়া দাড়া, দেখি আরো কোথাও হইসে নাকি,। যাগো ভোদায়, পোন্দে মাইতে হাত দিতে ইস্সা করে দেই ।কেউ না করে না। তবে চোদার সাহষ করি। না কখোনো । আইস্যা তাইলে যাই দাদা, অনেক দুরের পথ"।
নিলুফার (আমাকে ও দিদিকে) যাইও কিন্তু ,আমাগো বাসায় অনেক ধন আর ভোদা পাবা, মনের সুখে চোদাইবা, আমার ভাসুর পুতের ধনখান এত্তবড়, উহ্ বাসায় গিয়া সুধু চোদামু আর চোদামু ।ভাই কাইল তুমি কিন্তু আমার পোঁন্দে খুব ব্যাথা দিসো অবইস্য় চুইদা পুষাইয়া দিসো।"
ডাক্তার নিলুর হাত ধরে টেনে বল্লেন," চল মাগী দেরি হইয়া যায়"
আমরা ঘর থেকে বেরিয়ে এলাম টা টা করতে। দিদির মুখে একটা চুমু খেয়ে ডাক্তার আবার বলে গেলেন, "ভোদা আর মাই দুইটার যত্ন নিবা"।

"এই রনি,ওঠ শিগ্গির, তোর না এখন দেবীকে চুদতে যাবার কথা।"
ঘুমিয়ে পরেছিলাম ,ধড়মড় করে উঠে বসলাম ।
বাবা বল্লো" যাতো, দেখ আলটিমেটলি গুদ মারতে দেয় কিনা ।"
চোখে মুখে জল দিয়ে দেবীর ঘরের সামনে গিযে দাড়ালাম, দরজায় পরদা ঝুলছে, আমি ইতঃস্তত করছি ঢুকবো কিনা ।
"ভেতরে এসো রনজয়" দেবী ডাক দিলেন 
ঘরে ঢুকলাম । দেবীর ঘর একদম অন্যরকমে সাজানো । ওপরে থার্মোকলের সিলিং । দেয়ালগুলোএ ধবধবে সাদা রং । দু পাশের দেয়ালে ছোটো ছোটো তাকে প্লাসটার অফ প্যারিস আর পাথরের মুর্তী, কোনারক ,খাজুরাহের । আলাদা পড়াশোনার টেবিল চেয়ার,পাশে বুক শেল্ফ ।সঙ্গে দাঁড় করানো ব্যাটারি লাগানো বড় রিডিং ল্যাম্প । ঘলের কোনায় দুটো হ্যাজাক । মাটিতে কার্পেট । ঘরে ম ম করছে চন্দনের গন্ধ । আর পেছনের দেয়াল জুড়ে কামদেব বাবার মস্ত বড় পোট্রেট ।
দেবী একটা বই পড়ছিলেন, চোখ তুলে তাকালেন, " ভাবছো, কি করে জানলাম তুমি এসেছো?"
আমি মাথা নাড়ালাম।
আমার প্রায়ার পারমিশন ছাড়া কেউ আমার ঘরে আসবে না ।যখন এখানে থাকি, প্রত্যেক ভক্তের খবর আমাকে দেযা হয়, তাই তোমার নামটাও জানি ।"
আমি দরজার কাছেই স্থানুবৎ দাঁড়িয়ে রইলাম ।
"হস্তমৈথুন করো?"
মিনমিন করে বল্লাম "হাঁ ম্যাম"।
বেশ, আমার দিকে তাকিয়ে হস্তমৈথুন করে দেখাও দেখি ।
দেবী আমার থেকে ছ ,সাত দুরে বসে আছেন। হাতে একটা বই ছিল।, সেটা সরিয়ে রেখে সোজা হয়ে বসলেন । দেবীকে বলতে পরলাম না চোদার কথা এবং সংগে সংগে আমার বাবার কথাটাও মনে পরলো।
দেবীকে চোদার আশা নেই । একটা দির্ঘশ্বাস ফেলে ধনটা আস্তে আস্তে নাড়াতে শুরু করলাম ।
একি ,তুমি কি বীর্যহীন, লিঙ্গে হাত বোলাচ্ছো শুধু ।
আমার পৌরুষে আঘাত লাগলো । দুবার বাঁডার ফোরস্কিনটা টেনে ধরতেই বাঁড়া দাড়িয়ে গেল ।
"কাকে ভেবে হস্তমৈথুন করছো ?"
আপনাকে ম্যাম।
"না,না, আমাকে নয়,তোমার মা কে ভেবে । মা তোমার প্রথম মুক্তকামের শিক্ষক । দুচোখ বন্ধ করে মা যোনীর কথা ভাবো ।"
আমিও তাই করলাম, মার পাঁপড়ি জোড়া গুদটা কল্পনা করতে করতে মার ফুলের মতো গুদে আমার খাঁড়া বাঁড়াটা আসা যাওয়া করছে ভাবতে ভাবতে খেঁচার স্পিড বাড়িয়ে দিলাম ।পাঁচ মিনিট পর প্রায়, মার গুদ মারছি ভাবতে ভাবতে আমার মাল ছিটকে বেরলো । চোখ খুলে দেখি অত দুরে বসা দেবীর মুখে ছিটকে পরেছে খানিকটা । জিভ বার ঠোঁটের উপরে পরা মালটুকু চেটে নিয়ে যেন আপনমনেই বল্লেন ,"ডিলিসিয়াস"। মুচকি হেঁসে বল্লেন"এবার তুমি ঘরে ঢুকতে পারো , তুমি পরীক্ষায় উত্তীর্ন ।"
দেবীর কাছে এগিয়ে গেলাম, ওর হাতে একটা ইংরেজী বই, একটু ঝুকে নামটা দেখলাম, ওয়ার্ল্ড পীস এন্ড হিউম্যানিজম্ থ্র সেক্সসুয়াল ইন্টারকোর্স", বাংলা করলো দাঁডায়," চোদোনের পথ ধরে বিশ্বশান্তি ও মানবতাবাদ".
বইটা নেড়েচেড়ে দেখতে গিয়ে পেছনের মলাটে লেখক পরিচিতি পড়ে চমকে উঠলাম,
। "দেবী মুখোপাধ্যায দির্ঘদিন কামনিয়ে গবেষনা করছেন, কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে ইংলিশে এম এ ও দিল্লী থেকে দর্শনে এম এ করার পর অক্সফোর্ড থেকে এম বি এ করেন ।প্রাচীন ভারত ,চীন ও জাপানের যৌনচর্চার উপর তার গবেষনায় জাপানের হারিকিরি বিশ্ববিদ্যালয় থেকে ডক্টরেট দেওয়া হয় , ।প্রাচীন ইনকা সভ্যতা, পেরু ও ব্রাজিলের যৌনচারের উপর সুদীর্ঘ গবেষনার জন্য পেরুর বিশ্ববিদ্যালয় বেষ্ট ডকটরেট উপাধী দেয় । তাঁর লেখা অন্যান্য মুল্যবান গ্রন্থের মতোই এটি একটি ।
বিশ্ময়ে আমি বাকরুদ্ধ হয়ে গেলাম ।বিখ্যাত রায় পরিবারের মেয়ে দেবীর জন্ম ১৯৭২ সালে কোলকাতায়। বিবাহ সুত্রে তিনি বিখ্যাত পেট্রোকেমিকেল গবেষক ও শিল্পপতী বিমল মুখোপাধ্যায়ের সহধর্মিনী ।"
" কষ্টের হাসি হাসলেন দেবী"আমার সমস্ত বই আমার দেশে ব্যান জানোতো। এই বইটা ছমাসে তিন লাখ কপি বিক্রি হয়েছে, এবার স্পানিশ সংস্করন বেরোবে , একটু মাজাঘষা করবো কিছু ছবি থাকবে, এজন্যই নিরিবিলিতে এসেছি । আমি কি তোমার একটা ছবি নিতে পারি ?"
অসাধারন সৌজন্যবোধে বিশ্মিত হলাম । বিদ্যান মানুষের সাথে সাধারনের এখানেই তফাত । মাথা নুইয়ে বল্লাম " আমি নিজেকে ধন্য মনে করছি ম্যাম ।"
বইটা হাতে নিয়ে বলতে যেতেই উনি বললেন,"আমি জানি তুমি কি বলবে,বইটা আমি তোমাকেই দেব।"
"ম্যাডাম,আপনি কি ম্যাজিক জানেন?"
হাঁসলেন,তারপর বইয়ের কভার জ্যাকেটটা ছিড়ে আমার হাতে দিলেন।
"আমি লো প্রোফাইলে থাকতেই ভালবাসি, আশ্রমের মানুষ আমায় যে ভাবে জানে সেভাবেই জানুক ।একমাত্র বাবাকেই আমি কিছু গোপন করিনি ।আর তুমিও আমার পরিচয় গোপন রাখবে, মনে থাকবে?"
ঘাড় নাড়ালাম । চেয়ার ছেড়ে উঠে খাটে বসলেন।
" প্রথমদিন তোমায় দেখে আমি কাম তাড়িত হয়েছিলাম, এসো ,আমার বস্ত্র উন্মোচন করে নগ্ন করো, শৃঙ্গার আর মৈথুনে আমায় তৃপ্ত করো "
আনন্দে আমার হাত পা কাঁপছে তখন ।

দেবী আবার বললেন"বইটা ভালো করে পড়বে ,মুক্তকামের চর্চা প্রাচীন কালেও ছিল । কোনদেশে কন্যা ঋতুমতী হলে পিতাই তার সাথে প্রথম মৈথুন করতো ,কোথাও বিয়ের পর কনেকে প্রথম মৈথুন করতো পুরোহিত ও কনের ভাই, কোথাও তিনটি সন্তান জন্মের পর প্রথম সন্তানটি কন্য হলে, বাবার পরিবর্তে পুত্রই মায়ের যোনীর অধিকারী হত,কন্যাটি বাবার অধিকারে যেত , কোথাও বছরের শেষ কামোৎসব হতো ।খোলা মাঠে গ্রামের সব ছেলে মাকে এবং বাবা কন্যাকে মৈথুন করতো । প্রাচীন চিনে এক ধরনের ফুলের মধু লাগালে ভগাঙ্কুর বড় আর আকর্ষনীয় হতো । বিপ্লবের আগে চিনে মেয়েদের প্রথম সন্তান জন্মের পর জমিদারকে প্রথম স্তন্যদুগ্ধ খাওয়াতে হতো। জাপানে প্রতি বছর লিঙ্গ চোষন উৎসব হয় । মহিলারা উপবাস করে প্রকাশ্যে রবারের লিঙ্গ নিয়ে আনন্দ করার পর বাড়ি ফিরে বাড়ীর সমস্ত পুরুষের লিঙ্গ চোষন করার পর উপবাস ভঙ্গ করে ।কেউ কেউ বীর্য পানও করে ।

আমি বাঁহাতটা দেবীর বগলের তলা দিয়ে নিয়ে মাথা চেপে ওর আঙুরের মতো ঠোঁট আমার ঠোঁটে চেপে জিভটা ওর মুখে ঢুকিয়ে চুমু খেলাম ।তারপর বুকের আঁচলটা নামিয়ে দিলাম। উহ্, প্রমান সাইজের নারকেলের মতো মাইদুটো একদম খাঁড়া হয়ে আছে।খয়রী বলয়ের শেষে বাদামের মতো মাইয়ের গোলাপী বোঁটাদুটো ।সাবধানে হাত বোলালাম । দেবী বললেন,"একি এভাবে কেউ স্তনে হাত বোলায় নাকি? মর্দন, চোষন নিপিড়ন করো।"
আমি এবার মাইদুটো টিপলাম। দিদির মাইটা জল বেলুন হলে দেবীরটা রবারের বল।বাইরে থেকে বেশ শক্ত, টিপে অনেক আরাম। মাইদুটো নিয়ে পাগলের টেপাটিপি কর এবার একটা মাইয়ের বোঁটা চুষলাম আর অন্য হাতে আর একটা বোঁটা খুটতে খুঁটতে এক হাত সাড়ি খুলে দেবীকে ল্যাংটো করে দিলাম । অসাধারন ফিগার, মাখনের মতো নরম শরীর। মেদহীন সরু কোমরে মাঝখানে গভীর নাভিতে সরু করে জিভ ঢুকিয়ে দিলাম ।দুহাত দিয়ে পাগলের মতো মাই টিপতে টিপতে । এবার মুখটা নামিয়ে আনলাম ।
কি বিস্ময় আমার জন্য অপেক্ষা করছিল।ওহহহ, আমার চোখের সামনে দেবীর দেবভোগ্য গুদ ।কি বলবো !! তালশাঁস ? ক্ষীর চমচম? খাস্তা কচুরী?? নাহ কোনো উপমাই এই গুদের জন্য যথেষ্ট নয় ।
দেবীর গুদের উপর ঝুকে পরে এলোপাথারী চুমু খেলাম কতোক্ষন মনে নেই ।তারপর দুটো আঙুল দুটো পাপড়ীতে রেখে আস্তে আস্তে চেরাটা ফাঁক করলাম,আহহহহ গুদের ভেতর থেকে ল্যাভেন্ডারের সুবাস আসছে া আঙুল তুলতেই পাপড়ী দুটো আবার জোড়া লেগে গেলো যেন স্প্রিং লাগানো ।চেরার দাগটা চুলের মতো ।আবার গুদ ফাঁক করে ধরলাম । সামনের দিকে একটু। উচু হয়ে থাকা কোঠঁখানা, আমি কোঠঁটায় মুখ গুজে চুষতে যেতেই দেবী মুখটা সরিয়ে দিলেন। বুঝলাম কোঁঠ চুষিয়ে উত্তেজিত হয়ে এখনই চোদোন নয় উনি আরো শৃঙ্গার চাইছেন । এবার দেবীকে উল্টে দিলাম ।এই হল আসল তানপুরার মতো পাছা । প্রথমে দুহাতে পাগলের মতো টেপা, তারপর কামড়ানো তারপর পেছন থেকে একটু তুলে পোঁদের দাবনা দুটো টেনে ফাঁক করে পোঁদের ফুটোয় জিভ ঢুকিয়ে দিলাম । পোঁদের ভিতর সেই ল্যাভেন্ডারের গন্ধ । মনে হচ্ছিলো ,এটাই দুনিয়ার একমাত্র পোঁদ যেটা দিয়ে হাগুর মতো বাজে জিনিষ বেরোয় না, দেবীর গুদই একমাত্র গুদ, যা দিয়ে হিসু বেরোয় না । মনে হচ্ছিল সত্যি যদি দেবীর এখন হিসু পায় আমি তা আকন্ঠ গিলে খাবো ।
আমি খাটে বসে দেবীকে এবার আমার কোলের উপর শুইয়ে ধনটা ওর দু ঠোঁটের সামনে রাখলাম । ওহহ, মনে হল এই ধন চোষার জন্য দেবী যেন কত বছর অপেক্ষা করে আছে । মুহুর্তে ধনটার পুরোটাই একবারে মুখে ঢুকিয়ে নিয়ে চুষতে চুষতে চোখের ইশারায় হেঁসে যেন আমায় বল্লো , "এতোদিন বাদে চোষবার মতো একটা লিঙ্গ পেলাম "
Like Reply
#15
বেশ কিছুক্ষন চোষবার পর দেবী ধনটা মুখ থেকে বার করে দিলেন।দেবীর নাকের ফুটোয় একটু জিভ বুলিয়ে ,গালে,ঘাড়ে গলায় আদর করে কানের লতিটা চুষে ওর হাত দুটো উপর দিকে তুলে দিলাম। ওহ্, কি মোলায়েম বগল, আর মিষ্টি গন্ধ ।দেবীর সারা শরীর এত মোলায়েম। একটা লোম নেই, দাগ নেই, ।আমার মার পাছাতেও দাগ আছে । দেবীর সারা শরীরে শুধু গুদের ডান দিকের পাঁপড়িতে একটা ছোট্টো তিল 
"এমন সুন্দর শরীর কি করে রেখেছেন ম্যাম ৪২ বছর বয়সে?"
হাসলেন" হলিউডের একজন ম্যাসিওর আর দিল্লীর একজন ডায়াটেশিয়ান আমার দেখাশোনা করে। এই যে তুমি আমার স্তন মর্দন করে নরম করলে,যোনী মৈথুন করবে,তা সাত দিনেই আবার আগের মতো হয়ে যাবে ।
এবার পায়ের দিকে নেমে এলাম, দেবীর পাদুটো ফাঁক করে ছড়িয়ে দিলাম।কিন্তু গরপড়তা মেয়েদের মতো দেবী ফাঁক হলো না তাতে। ঝুকে পরে দুহাতে টাইট পাঁপড়ি দুটো ফাঁক করে জিভ ঢুকিয়ে দিলাম গুদের ভেতর। ভেতরে যেন একটা স্থলপদ্ম ফুটে আছে। কিছুক্ষন গুদ চেটে এবার একটু উচু হয়ে থাকা কোঠ চুষে কামড়ে দেবীকে প্রায় পগোল করে দিলাম ।দেবীর বড় বড় নিশ্বাস পড়ছে । আর দেরি নয়। দেবীর দগটো পা খাটের ধারে ঝুলিয়ে দিয়ে দু আঙুলে গুদ ফাঁক করে আমার ঠাটানো, গরম,ফুসতে থাকা বাঁড়াটা গুদে ঢুকিয়ে দিলাম । আহা কি আনন্দ, বাড়া যেন গুদে ঢুকতেই চায় না । আমার দিদির আচোদা গুদের থেকেও টাইট ।
কিছুক্ষন ঠাপানোর পর দেবী ছটফট করতে লাগলো, চোখমুখের চেহারাই পাল্টে গেল । এ যেন বস্তিবাড়ির অনেক দিন ঠাপ না খাওয়া বৃদ্ধ্স্য তরুনী ভার্যা ।
বাবা বলেছিলো অশ্লিল গালিতে সেক্স বাড়ে । দেবী চেঁচিয়ে উঠলেন ।
এই গুদমারানির ব্যাটা, গুদে সুস্সুড়ি দিচ্ছিস । গুদ মেরে ফাটিয়ে দে। আমার গুষ্ঠির গুদ মার শুওরের বাচ্চা ।খানকির ছেলে আমার গুদ খেে ফেল, আর পারছিনা ।"
বুঝলাম দেবীর গুদের জল খসবার সময় এসে গেছে, গদাম গদাম করে ঠাপাতে লাগলাম ।
"মার মার ফাটিয়ে দে গুদ, মাগো কি আনন্দ
বুঝলাম এক্ষুনি জল বেরোবে ।
আরো দুচারটে ঠাপ দিয়ে দেবীর গুদে গরম ফ্যাদা ঢেলে দিলাম। একই সঙ্গে গুদের জল খসিয়ে দেবী এলিয়ে পড়লো ।আমায় চেপে ধরলো আরো ।
কিছুক্ষন পর হাতের বাঁধন ঢিলে হলো ।
"অনেকদিন পর মৈথুনে আনন্দ পেলাম ভাই । বেশিরভাগ পুরুষ দেখেছি আমার রাগমোচনের আগেই বীর্য্যত্যাগ করে আর বাকিরা রাগমোচনের পরেও মৈথুন করতে থাকে, সে ভারী বিরক্তিকর। তুমি একদম রাগমোচনের মুহুর্তে বীর্য্যত্যাগ করেছো । আমার মুখে অশ্লীল কথা শুনে তুমি কষ্ট পাওনি থো?"
"না নি আমার বাবা বলেছে গালাগালিতে উত্তেজনা শতগুন বৃদ্ধি পায়।"
দেবী হেঁসে উঠে বসে গলার ভারী সোনার চেনটা খুলে গলায় পরিয়ে দিলেন ।
এটা তোমার পুরস্কার । গ্রাজুয়েশন শেষ করে আমার কাছে এসে আমাদের কম্পানিতে চাকরি করবে । রেজাল্ট বেরোলেই জানাবে আমায়। এই নাও মোবাইল নং। রেজাল্টের আগে অহেতুক ফোন করলে আমি কিন্তু কোনোদিন তোমায় এন্টারটেন করবো না , মনে রেখো" তারপর বইটা হাতে দিয়ে অনেকটা হুকুম করার ভঙ্গীতেই বল্লেন, "এবার এসো।"
দেবীকে প্রনাম করতে গিয়ে মনে পড়লো, আশ্রমে প্রনাম নিষেধ। যোড়হাতে নমস্কার করে বেরিয়ে এলাম ।
Like Reply
#16
ঘরে ঢুকে দেখি বাবা মার তুমুল ঝগড়া.....
মা:বাড়িতে অশান্তি থাকে, সব সময় মুড থাকেনা।
বাবা: আরে বলেছি তো তোমায় চুদবো।
মা: এখন কেন চুদবে না?
বাবা: এক্ষুনি মেয়েটাকে চুদলাম , এখন কি আর আগের মতো জোর আছে ।
মা; এখোনো ৫০হয়নিতোমার, লজ্জা করেনা বলতে ধন নরম হয়ে গেছে ।
বাবা: প্রতিদিন তিনবার করে মেয়েকে চুদছি ।তোমার ছেলে তোমায় কবার চুদেছে শুনি? আর তোমার তো পা ফাঁক করে দিলেই হল, আমার দাঁড় করাতে মুড লাগে।
মা: ওসব বালের মুড তোমার মাকে চোদার সময় দেখিও ।
বাবা: ভদ্রভাবে কথা বলো।
দিদি: উহ, তোমরা থামবে? ঠিক আছে বাবা তুমি মাকেই চুদো, আমি ভাইকে দিয়ে চোদাবো।
মা: ভয় দেখাস না আমা,ো ছেলে আছে গুদ মারানোর ।
আমি ঢুকতেই দিদি আমার গলার হারটা দেখতে পেল ।
দিদি: দেখ মা,রনি এসছে, তোকে গলার হারটা কে দিল রে? দেবী? দেনা ভাই ,উহ কি দারুন ডিজাইন,আর ভারি ।
আমি: না,না, দেবীর বারন আছে, 
দিদি: দেনা ভাই, আচ্ছা আমি তোকে এখোনি পোঁদ মারতে দেবো, দিবিতো ।
বাবা ধমকে দিদিকে চুপ করালো। আমাকে বল্লো" কিরে, চুদলি দেবীকে ?
আমি: হাঁ বাবা, দারুন আরাম পেলাম চুদে, কি নরম শরীর।
বাবা: তুই লাকি, আমি তো ২২ বছরে কোনোদিন ওর গুদটাও দেখতে পেলাম না। বল শুরু থেকে বল তো কি কি হলো।"
তিনজন আমায় ঘিরে বসলো, বইয়ের আর ম্যামের শিক্ষার ব্যাপারটা ছাড়া সবই বোল্লাম ।বাবা দেখি শুনতে শুনতে ধন উপর নিচ করছে।
মা বল্লো, এখন একটু রেস্ট নে, একটু পরেই তো সন্ধ্যারতীতে যাবি ।"

এক ঘন্টা পরই বাবার কাছে গেলাম সবাই। বাবা আজ আর জ্ঞান দিলেন ।
দেখো বেটা বেটি, কাম দো কিসিম কা হোতি। ধর্ষকাম ঔর মর্ষকাম । ধর্ষকাম মে পুরুষ স্ত্রীয়ো কো পিড়ন করতে হ্যায়, অত্যাচার করতে । ওর মর্ষকাম মে স্ত্রী লোক অত্যাচারীত হোনা পসন্দ করতি । কোন ধর্ষকামী সাথে যদি মর্ষকামীর মিলন তো সে সবসে মধুর মিলন। মুক্তকাম পীড়নকে মানে লেকিন খবরদার পীড়ন করতে গিয়ে যেন কারো শরীরে রক্তপাত নাহয় । রক্তপাত হলে কিন্তু আমার অভিষাপে কাম বিনষ্ট হয়ে যাবে । রমনীর নিতম্ব ধর্ষকামী মর্ষকামী, দোনো কে লিয়েই আচছা হ্যায় ।"
আস্তে আস্তে অন্ধকার হল, প্রদীপের আলো কমে গেল । নামগান শেষে ধোঁয়ার মধ্যে সবাই চোদার জন্য সাথী খুঁজতে লাগলো ।
আমার আর কিছু ভালো লাগছে না । চোখের সামনে ভাষছে দেবী কাশ্মিরী আপেলের মতো মাইদুটো আর কবুতরের বুকের মতো নরম গুদের ডান দিকের পাঁপড়ির লাল তিলটা । অন্ধকারে মোটা মতো কোন মহিলা আমায় জড়িয়ে ধরে ঠোঁটে ঠোঁট লাগিয়ে ওর জিভটা আমার মুখের ভিতর ঢুকিয়ে দিলো । মুখে দামী জর্দার গন্ধ পেলাম ।

কাশীর বেগুনের মতো শক্ত ঝোলা মাইটায় হাত পরতেই আমার মাথাটা গরম হয়ে গেলদদদ

কোথায় দেবী আর কোথায় এই মাগী । আমার মধ্যে ধর্ষকাম জেগে উঠলো ।মাইদুটো প্রচন্ড জোরে মোচরাতে লাগলাম,বোঁটাদুটো ছিড়ে ফেলার মতো টানছি,এরপর ওর চুলের মুঠি ধরে ঝাকাতে লাগলাম । মুঠিশুদ্ধ মাথা নামিয়ে আবার তুলে দুগালে এবার এলোপাথারি চড়, অন্তত ২০ ২২ টা। এরপর চার চারপায়ে দাঁড় করিয়ে পোঁদে প্রথমে লাথি মেরে চড় মারা শুরু করলাম। চড়ের তীব্রতা ক্রমশ বাড়াতে লাগলো । মাগী উহ আহ করেই চলেছে । এবার চিৎ করে শুইয়ে ওর গুদে বাঁড়া ঢোকাতে গিয়ে দেখি ঢুকছে না । এতবড় ভুঁড়ি যে ধন আটকে যাচ্ছে ।ওর পাদুটো ভাঁজ করো হাঁটু মুড়ে ওর পেটের উপর চেপে ধরলাম খুব জোরে । এবার গুদে বাঁড়া ঢুকলো ,কিছুক্ষন গুদে ধন নাড়িয়ে তেমন আরাম পেলাম নি । মুটকিটাকে ফের চারপায়ে দাঁড় করিয়ে আমার খানিকটা থুতু ওর ফুটোয় মাখিয়ে বাঁড়াটা চেপে ধরলাম। ভেবেছিলাম চেঁচিয়ে উঠবে কিন্তু তেমন চেঁচালো না, দুবার ধাক্কা দিতেই বাঁড়াটা পুরোপুরি ওর পোঁদে ঢুকে গেল । বুঝতে পারলাম অত ভুঁড়ির জন্য ওর বাড়ির ছেলেরাও সম্ভবত ওর পোঁদই বেশির ভাগ মারে তাই পোঁদ মারিয়ে অভ্যস্ত হয়ে গেছে । মিনিট পাঁচেক পোঁদ মেরে মাল ঢেলে উঠে পরলাম । অন্ধকারেই ঘরের দিকে চল্লাম । ওপেন শেষনে তখন মাঝামাঝি সময় । সবাই ফুল মস্তিতে চুদে চলেছে । আমার কিচ্ছু ভাল লাগছে না । চোখের সামনে ভাসছে দেবী অসাধারন পোঁদ, গুদ আর মাইদুটো ।


ে এসে হ্যারিকেনর আলোটা উসকে দিয়ে দেবীর বইটা হাতে নিয়ে বসলাম। আমি ইংলিশ মিডিয়ামের ছেলে। একটু শক্তগোছের ভাষা হলেও বুঝতে পারছিলাম। প্রায় তিনশ পৃষ্ঠার বইয়ে পনেরোটা চ্যাপটার।মাঝে মাঝে আঁকা স্কেচ ।

"প্রস্তরযুগে ছোটো ছোটো গোষ্ঠিতে মানুষের জীবনে রমন আর ভোজন ছাড়া কোন কাজ ছিল না ।ইচ্ছে হলেই যে যেমন খুশি রমন করতে পারতো ।"একটা স্কেচে কিছু মানুষ একটা জন্তু শিকার করে আনছে।একটি মেয়ে নদীতে ঝঁকে জল খাচ্ছে,পেছন থেকে একজন তাকে চুদছে ।"গোষ্ঠি বড়হলে এক গোষ্ঠিকেযুদ্ধ করে অধিকার করে,অন্য গোষ্ঠি তাদের বশ্যতা শিকার করে" ।ছবিতে কয়েকজন নারীকে বেঁধে রাখা হয়েছে। পুরুষেরা মাইগুলো বর্শা দিয়ে খোচাচ্ছে । দেহজ প্রেম থেকেই পৃথিবীতে মানষের বেঁচে থাকা,পুরুষ নারীযোনি রমন করে সন্তানের জন্ম দেয়, সেই সন্তান আবার রমন করে।এভাবেই চলতে থাকে । নারী পুরুষের আকর্ষন চিরন্তন । মা সন্তানকে দুধ খাওয়ানোর সময় যে কামজ আনন্দ পায়,একই আনন্দ পায় মিলনের সময় স্বামীর স্তন চোষন,মর্দনে একই আনন্দ পায়।""সমাজ সৃষ্টির পর যখন নিতী,সামাজিক আইন তৈরি হল,বিবাহ প্রথা এলো,এক জন শুধু এক,দুই বা তিনজন নারীর সাথেই যৌন সম্পর্ক স্থাপন করতে পারতো ।পুরুষতান্ত্রিক সমাজে নারীরা রমনের বৈচিত্র থেকে বঞ্চিত হত ।"
এরপর পৃষ্ঠা ধরে ধরে মাঝে মাঝে পড়ে যা বুঝলাম, প্রাচীন পৃথিবীতে মানুষ বহুকাল পশুদের মতো পেছন থেকেই চুদতো।বাৎসায়নের সময় থেকে বিভিন্ন রকমের চোদা শুরু হয়। প্রাচীন মিশরে কন্যা প্রথম ঋতুমতি হলে নদীর ধারে কোনো গছের ডালে চুলের মুঠি বেঁধে ল্যাটো করে ঝুলিয়ে রাখা হত, তিনদিন পর পুরোহিত তাকে স্নান করিয়ে, চুদে গুদের পর্দা ফাটিয়ে বাবা মা কাছে ফিরিয়ে দিত। বিয়ে না হওয়া পর্যন্ত প্রতি মাসিক শেষের পরদিন বাবা মেয়েকে চুদতে পারতো।অস্ট্রেলিয়ার এক প্রাচীন আদিবাসী গোষ্ঠি,যারা এখন শিক্ষিত হয়ে বিভিন্য উচু পদে চাকরী করছে,প্রস্তর যুগের কালচার সম্মান করে বছরে একদিন গনচোদন দিবস পালন করে । গ্রিসে রুপ লাবন্য চর্চায় মেয়েরা মুখে মাখতো।উপহারের বদলে যুবকরা ধন খেঁচে মেয়েদের মুখে ফ্যাদা মাখিয়ে দিত। ইনকা সভ্যতায় দুর্বল নারীদের ধন চুষে মাল খাবার কথা বলা আছে। আর খুব বেশিদিনের কথা নয় চিনে বিপ্লবের আগে অত্যাচারী জমিদাররা ছদ্মবেশে লোক পাঠিয়ে প্রজার বাড়ির মেয়েদের খবর আর বর্ননা শুনতো, যাকে ভালো লাগতো তাকে লোক পাঠিয়ে ডেকে এনে চুদতো,জমিদারদের অনেক বৌ থাকলেও প্রজার মেয়েকে বিয়ে করার রেওয়াজ ছিলো না । কেউ সন্তান প্রসব করলে একমাস জমিদারকে বাচ্চার সাথে সাথে মাই খাওয়াতে হত। নতুন মায়ের দুধ খেলে নাকি যৌবন স্থায়ী হয় এই বিশ্বাসে। সবচেয়ে পড়ে অবাক হলাম,এখনো ভারত,বাংলাদেশ ও শ্রীলঙ্কায় কোনো কোনো জায়গায় বিয়র আগে মােছলেকে চোদনপটু আর বলশ[/i]ালী ার জন্য মায়েরা ছেলের উপর বসে,বাঁড়া গুদে নিয়ে ঝুঁকে পরে ছেলেকে মাই খাওয়ায় ।বইতে আরো অনেক কিছু লেখা ছিল। এটুকু পড়েই আমি উত্তেজিত হয়ে উঠলাম। একটা সিগারেট ধরালাম । চোখের সামনে আবার ভেষে উঠলো দেবীর স্বর্গীয় গুদ, তার ডানদিকের পাঁপড়িতে লাল তিল ।
পড়তে পড়তে তন্ময় হয়ে গিয়েছিলাম হঠাৎ মাগো বাবাগো আওয়াজে তাকিয়ে দেখি মাকে উঁচু চেয়ারে বসিয়ে বাবা মার গুদ প্রবল ভাবে চুদে চলেছে 

রাতে খেতে বসে আমাদের উল্টো দাকে বসা এক ভদ্রলোক ও তার স্ত্রী আমাদের দিকে তাকিয়ে নিজেদের মধ্যে কথা বলছেন। খাওয়া শেষ হতেই ভদ্রলোক বাবার কাছে এগিয়ে এসে হ্যান্ডশেক করলেন। " হ্যালো জেন্টলম্যান , আই আ্যম মেজর নৃসিংহ চৌধুরী,বাংলাদেশ ওয়ারে বরিশালে পাকিস্তানিদের সাথে ফাইট করেছি, হা হা হা। হা ।" প্রায় সাত ফুট লম্বা সাদা চুল, পাকানো গোঁফ,৪২ইঞ্চি ছাতি, মহিলা টকটকে ফর্সা,পরনে গরদের সাড়ী ।" আই নাউ রিসাইড আ্যট কানপুর, প্রবাসী বাঙালী , হাহাহাহা"। অহেতুক হাসি ভদ্রলোকের মুদ্রাদোষ । "হ্যাড ইউ সিন জংলিবাবা?" বাবাকে কিছু বলতে না দিয়েই বল্লেন, "আই স জংলিবাবা আট দ্য এজ অফ এইটিন, আই টুক দ্য মুক্তকাম ওথ ফ্রম হিম। আ্যম সেভেনটি সেভেন নাউ, ক্যান ইউ বিলিভ?" ভদ্রমহিলা ওর কানের কাছে বল্লেন,"এবার কাজের কথা বলো।"
"ও ইয়েস কাজের কথা, কথা হলো আমার নাতি ইন্দ্রনীল, ক্যাপ্টেন।চন্ডিগড়ে পোস্টেড। ওর জন্য আমি দিদিভাইকে চাই, তুমি এখন কি পড়ছো দিদিভাই।" 
কম্প্যুটার ইন্জিনিয়ারিং, সেকেন্ড ইয়ার"।
"ভেরি গুড,ভেরি গুড, আমি ভক্তদের মধ্যে থেকেই আমার নাত বউ বাছতে চাই, আপনার মেয়েটিকে আমাদের খুব পছন্দ।দেখি। দিদিভাই"বলে দিদির গাউনটা ঢিলে করে ,ডান হাতের তর্জনি আর বুড়ো আঙুল এক করে দিদির গুদের চেরার মধ্যে ঢুকিয়ে গুদের পাপড়িদুটো আঙুল দিয়ে টেনে টেনে দেখে বল্লো"ফাস্ট ক্লাস, এরকম মেয়েই তো আমরা চাইছিলাম। তবে ইন্দ্রনীল কে ডাকি? "
এবার মা বল্লো,"কাকু ,এখন প্রাইমারী কথাবার্তা হোক, এখনই আমরা আপনার নাতিকে মেয়ের গুদ দুখাতে চাই না।"
"হা হা হা হা,নো প্রবলেম,নো প্রবলেন, বাট ইউ মাস্ট সি রাজাস ডিক। " বাজখাই গলায় রাক দিলেন" রাজা, কাম হিয়ার"
দুর থেকে একটি ছেলে দৌড়ে এলো, ২৭,২৮বছর বয়েসহবে,গোঁফ দাড়িকামানো, ফর্সা,প্রায় ছ ফিট হাইট।
"মিট দেম ,দে আর ইওর উড বি ল, শো দেম ইওর ডিক"।
ছেলেটি সংগে সংগে গাউন ফাঁক করে দাঁড়ালো , আমার চেয়ে অন্তত এক ই ঞ্চি বড় ল্যাওড়া। আমি সিওর, মার নিশ্চই গুদে নিতে ইচ্ছে করছিলো । যাই হোক মেজর চৌধুরি বাড়ির আ্যড্রেস দিয়ে ঘরে এলাম । সব শুনে দিদি কিছুতেই বিয়ে করতে রাজি নয়।
"না,এখানে বিয়ে হলে তো ট্রান্সফারেবল জব । শুধু স্বামীই চুদবে, শ্বশুর বাড়ির, বাপের বাড়ির কাউকে দিয়ে গুদ মারাতে পারবো না। অনন্য মিসের মেয়ের মতো হবে।"
আমি বাবা বল্লাম,"বাবা, মুক্তকামে দীক্ষা নিয়েও যদি দিদি তিন বেলা তিনজনকে দিয়ে চোদাতে না পারে,তবে দীক্ষা নিয়ে লাভ কি?"
বাবা বল্ল" তাইতো,ওখানে বিয়ে হলে তো আমিও আমার সোনা মেয়েটাকে চুদতে পারবো না, ওকে ক্যানসেল ইট।"বলেই দিদিকে টেনে কোলে বসিয়ে ওর মাই টিপতে শুরু করলো ।
Like Reply
#17
  
বাবা দিদি চোদাচুদির পর দুজনেই ঘুমিয়ে পরেছে । আমার ঘুম আসছিলো না । মে মাসের প্রচন্ড গরম,ঘরে ফ্যান নেই ।দেবী ব্যাটারি ফ্যান চালিয়ে আরামে ঘুমোচ্ছে। যদি যেতে পারতাম, ফ্যানের হাওয়ায় দুচোখ ভরে ওর গুদ দেখে একটিবার হাত বুলিয়ে আসতাম। ভাবতে ভাবতে চোখটা লেগে এসছিলো,মা সসসছৃছৃছ্রউউ হিসুর আওযাজে চোখ মেললাম।মা তোয়ালে দিয়ে গুদ মুছতে মুছতে বল্লো
"গরমে ঘুমোনো যাচ্ছে না, বাইরে কি বাতাস বইছে,তুই ঘুমো,আমি বাগান থেকে একটু হাওয়া খেয়ে আসি,যদি ঘুমটা পায়।"
আমি আবার শুয়ে দেবীর কথা ভাবতে ভাবতে ঘুমের চেষ্টা করতে লাগলাম কিন্তু ঘুম আর আসে না। মোবাইলে টাইম দেখলাম, বারোটা কুড়ি। ঠিক করলাম বাগানেই ঘুরে আসি ।
ঘর থেকে বারান্দায় বেরোতেই এক ফালি চাঁদের আলো। একটু এগিয়েই বাগানটা স্নিগ্ধ আলোয় ভেসে যাচ্ছে,বোধহয় পুর্নিমা। দক্ষীনের মিষ্টি বাতাস এক লহমায় শরীর ঠান্ডা করে দিলো। দেখলাম বাগানের মাঝখানে মাকে,দুপাশে দুহাত ছড়িয়ে শিশুর মতো ঘুরে বেড়াচ্ছে। গাউনের ফিতে খুলে দেয়ায় দুটো প্রান্ত ডানার মতো উড়ছে ।চাঁদের মায়াবী আলো আর পাগল বাতাসে মাকে অসাধারন লাগছে। যেন স্বর্গ থেকে নেমে আসা,পদ্মফুলের রেণু মাখা,সব ভাবনাকে অবশ করে দেয়া এক অনিন্দসুন্দরী, নীল পরী । পায়ে পায়ে মার কাছে গিয়ে গাউনের ডানা ধরে টানতেই "না না রনি,এখন ওসব নয়, প্রকৃতিকে এনজয় কর।" বলে দৌড়ে যেতে গিয়ে গাউনটা টান লেগে পুরো খুলে গেল।চদার ইচ্ছে আমারও হচ্ছিল না তবু নেহাত মজা করার জন্যই গাউন খুলে ল্যাংটো হয়ে মার সাথে চোর পুলিশ খেলতে লাগলাম ।মা এই বয়েসে আমাকে বারবার চুক্কি মেরে পালিয়ে যাচ্ছে।শেষে একবার লাফিয়ে পরে মার ডান পাটা ধরতেই মা ধপাস করে চিৎ হয়ে পড়ে গেল। আমিও লাফিয়ে মার উপরে ।আমার মুখের কাছে মাইজোড়া,গুদের উপর আমার নাভি আর দুই থাইয়ের মাঝখানে ঝুলে থাকা পুরুষাঙ্গ।


মা আমাকে দুহাত দিয়ে বুকের সাথে চেপে ধরলো।গাল চেপে ধরে চুমু খেয়ে বললো....
"তুই বড় হয়ে গেলি বাবা,দীক্ষা নিয়ে নিয়ে কেমন লাগছে বল দেখি?"
"দারুন লাগছে মা,আগে কেন আমার দীক্ষা দাওনি ।"
"আগে দীক্ষা নেওয়ায় যে কামদেবের বারন বাবা। তাহলে তাঁর অভিষাপে আমরা দুজনেই যৌনক্ষমতা হারাতাম।"
"তুমি যখন সাড়ী চেঞ্জ করতে ,ব্রা পরতে,লুকিয়ে লুকিয়ে তোমার পাছা ,দুদু দেখতাম।তুমি হিসি করতে গেলে বাথরুমের দরজায় কান ঠেকিয়ে তোমার হিসির আওয়াজ শুনতাম। কতোদিন দুপুরে ঘুমের সময় তোমার সাড়ী গুদের কাছে উঠে থাকতো,আমি পাসের ঘরে দাড়িয়ে তাই দেখতে দেখতে খেঁচতাম।"
"হা হা হা , আমিতো ইচ্ছে করেই এসব করতাম রে। আমার প্রতি তোর আকর্ষন বাড়ানোর জন্যে।"
"তোমারা দরজা বন্ধ করে জোরে জোরে চোদার সময় কথা বলতে কি আমার জন্য?"
"ঠিক ধরেছিস, যেদিন প্রথম তোর পাজামায় স্বপ্নদোষের মালের দাগ দেখলাম, সেদিন থেকে তোর জন্য আমার আরো কষ্ট হত ,ভাবতাম কবে তোর বাঁড়াটা আমার গুদে ঢুকিয়ে তোকে খুশি করতে পারবো।"
"তোমার প্রথম দীক্ষা নিয়ে কেমন লেগেছিলো মা?"
"দারুন, শোন তোর মামাবাড়ি খুব কনজারভেটিভ পরিবার।অত বড় যৌথ পরিবারেও তোর দাদুকে সবাই যমের মতো ভয় পেতে। ছোটদের টিভি দেখা,গল্পের বই পড়া বারন ছিলো। তোর মামারা যদি কোনদিন স্ট্রিট লাইট জ্বলবার পর খেলে বাড়ি ফিরতো,সেদিন তাদের খাওয়া বন্ধ,কাকিমারা অনেকটা ঘোমটা দিয়ে বাবাকে খেতে দিত । সেকেন্ড ইয়ারে পড়ার কলেজের একটা ছেলে জোর করে আমার মাই টিপে দিয়েছিলো ,সারারাত আমি ঘুমোতে পারিনি,মনে হচ্ছিল স্বামী ছাড়া অন্য ছেলে মাই টেপায় আমার কতো বড় পাপ হল। আমার পাছাটা বেশ বড় ছিলো,কলেজে যাবার সময় bus'e বাবা কাকার বয়সী লোকেরা পেছন থেকে পোঁদে ধন ঠেকিয়ে ঠেলতো। আমার বন্ধুরাওও পোঁদে ধনের খোঁচা খুব এনজয় করতো,কলেজে ডিসকাস করতো,কে কতোবড় ধন পোঁদে নিয়েছে। আমার ওসব ভালো লাগতো না,একদিন মাকে সব খুলে বললাম। বললাম বাবাকে বলে একটা রিক্সারব্যবস্থা করে দিতে, মা পাত্তাই দিল না, বল্লো 'এসব বাবার কানে গেলে তোমায় দুটুকরো করে ফেলবে,দুটো বছর যাক, বিয়ে দিয়ে দেব, তারপর স্বামীর কাছে যা খুশি আবদার করিস।"
"তারপরই বাবার সাথে বিয়ে হয়ে গেল মা?"
"হা,দুবছর পর, তখন এম এ ফাস্ট ইয়ারে পড়ি । তোর বাবাই প্রথম আমাকে স্যানিটারী ন্যাপকিন কিনে দিয়েছিলো । আমাদের বাড়ী মা কাকিমা থেকে শুরু করে আমরাও মাসিক হলে গুদে ন্যাকড়া বাঁধতাম। বলা হত গুদেন্যাপকিন তো মেয়েছেলের ফুটানি। যাক গে ছাড়। বিয়ের ফুলশয্যায় তোর বাবা যখন ব্লাউজের উপর দিয়ে আমার মাই টিপলো তখন বুঝলাম মাই টেপানোয় কি আরাম । তোর বাবা কখোনো জবরদস্তি করেনি, দ্বিতীয় দিন ব্লাউজ খুলে মাই টিপলো।পঞ্চম দিন ল্যাংটো করে গুদে আদর করলো, চুমু খেল, পোঁদ টিপলো। সেদিন রাতেই আমার মাসিক হয়ে গেল, তারপর ছদিন তোর বাবা সারা রাত মাই টিপে টিপে মাইগুলো বড়ই করে দিলো। সাতদিন পর আমায় প্রথম চুদলো।তোর বাবার বাঁড়া দেখেতো আমি খুব ভয় পেয়ে গেলাম। এতবড় বাঁড়া কখোনো দেখিনি । ভয়ে ভাবলাম এতবড় জিনিস গুদে ঢুকলে মরেই যাবো। তোর বাবা আমার গুদের পাঁপড়ি দুটো ফাঁক করে তার মাঝখানে ধনটা রেখে গল্প করতে করতে কোমর নাড়িয়ে এক ধাক্কায় সতিচ্ছদ ফাটিয়ে বাঁড়াটা গুদে ঢুকিয়ে দিলো। গুদ থেকে রক্ত বেরোলো। একটুও আরাম পেলাম না। শুধু কাঁদলাম।তোর বাবাও আর দুদিন চোদার চেষ্টা করলো না কিন্তু তিনদিন পর বুঝতে পারলাম, চোদোনে কত সুখ, কত আনন্দ।"
আমি লক্ষ করলাম প্রথমদিনে গুদ মারানোর কথা বলতে বলতে মার মাইয়ের বোঁটাগুলো উত্তেজনায় শক্ত হয়ে উঠেছে ।
Like Reply
#18
  
মা এবার আমার জড়িয়ে একটা পাক খেয়ে আমার উপরে।আমার মুখের উপরে মার ঝুলন্ত মাইজোড়া।
"হনিমুন করতে এসে তোর বাবা যখন এখানে নিয়ে এল,তখন বুঝতে পারলাম আমার শ্বশুর বিয়ের দিন আমায় আশীর্বাদ করতে গিয়ে মাথা থেকে হাতটা কেন আমার পোঁদের কাছে নিয়ে গেছিলো।তখন দীক্ষাদানে প্রথা অন্যরকম ছিল। বাবার নুনুটা তখন ৪৫ডিগ্রিতে দাড়িয়ে থাকতো ।গুদে বিচুটি পাতার জ্বালায ছটফট করার আধঘন্টা পর বাবা ঘট থেকে জলের ছিটে দেবার পর জ্বালা কমে গেল।বাবা আমায় সব ভক্তদের সামনে ল্যাংটো করে ধনটা একবার আমার গুদে ঢুকিয়েই বার করে নিলেন তারপর দক্ষার মন্ত্র দিলেন। সেদিন উপস্থিত সব ভক্তরাই আমায় ঘেটেছিলো। তিনজন চুদেছিলো ,কেউ মিই টিপেছিলো,কেউ শুধু আদর করেছিলো,কেউ ধন চুষিয়েছিল ,কেউ গুদ চুষেছিল, কেউ পাছা।দীক্ষার পর আমার যে কি আনন্দ হচ্ছিল।"
"বাবা চোদেনি তোমায়?"
"তোর বাবা তো দিনে তিনবার করে চুদতোই।চারদিন কি আনন্দ করলাম ।মনে হচ্ছিল আরো আগে কেন তোর বাবার সাথে বিয়ে হল না।আমি কি ভাগ্যবতী,এমন বাড়িতে আমার বিয়ে হলো।"
"তারপর বাড়ি ফিরে কি হল মা?"
মার গুদ থেকে রস গড়িয়ে আমার তলপেট ভিজে যাচ্ছিল।
"বাড়ি ফিরে একটু বিশ্রাম নেবার পরই শ্বাশুড়ী বললেন'বৌমা তোমার বাবা ঢাকছে,শুনে এসো। শ্বশুর দেখেই হেসে বল্লেন"বৌমা,হনিমুন কেমন এনজয় করলে?"বল্লাম খুব ভালো বাবা"
"আমরা সবাই বাবার দীক্ষাধারী জানোতো?"
হা,বাবা।
"তবে আর লজ্জা কেন। তুমি নতুন বৌ দীক্ষা নিয়ে এলে,বাড়িতে এতগুলো পুরুষ মানুষ,সাড়ীটারিগুলো এবার খোলো, দেখি তোমায়।"
আমি লজ্জায় মাথা নিচু করে দাড়িয়ে ছিলাম। আমার বড় যা মানে তোর জেঠি এই সময় ঘরে ঢুকলো,তোর দাদু তাকে চোখেই ইশারা করতে,দিদি বল্লো"লজ্জিত হয়োনা।দীক্ষার পর এটাই এবাড়ির নিয়ম, বলে আমায় পুরো ল্যাংটো করে দিলো।"
"তারপর দাদু তোমায় চুদলো মা?"
"হা,অনেকক্ষন আমায় আমায় আদর করার পর গুদে ঢোকানোর সময় দেখি ধন নরম হয়ে হয়ে গেছে,তখন তো ওনার ৬৫ বছর বয়েস।চুষে ধন দাড় করিয়ে দেবার পর তোর ববার চেয়েও ভালো চুদলেন। মাঝে মাঝে কেউ কেউ এসে উকি মেরে দেখে যাচ্ছিল।চোদার শেষে সাড়ি পরে আমার ঘরে ঢুকে দেখি তোর ঠাকুমার গুদে তোর বাবার বাঁড়া । শ্বাশুড়ী বলছে"নতুন বৌ পেয়ে সব ভুলে গেছিস, কতদিন বাদে চুদছিস বলতো?"তোর বাবা বল্ল"তোমার গুদের কাছে কোন গুদের তুলনা হয়।" পরদিন থেকে তোর জেঠা কাকা সবাই চুদতে শুরু করে দিলো।তোর বাবাকে দেখতাম তোরঠাকুমা যখন দাড়িয়ে রান্না করতো,সাড়ীটা পেছন থেকে তুলে কুকুরচোদা করতো। আজ সেই শ্বশুরও নেই শ্বশুড়ীও নেই।"
মা দীর্ঘশ্বাষ ফেললো ।
"মাঝে মাঝে খুব আফশোস হতো জানিস, তোর মামা বাড়ি অতো বড় একান্নবর্ত্তী পরিবার, ওরাও যদি কামদেব বাবার কাছে দীক্ষা নিত,সবাই কত আনন্দ পেতো। আমিও বাবা,দুই কাকা আর ছয় ভাইকে দিয়ে চোদাতে পারতাম।"

রাত বাড়ছে। চাঁদ পশ্চিমে ঢলে পড়েছে । চারিদিকে স্তব্ধতার মাঝে একটা রাতজাগা পাখি ডেকে উঠলো, কুররররর, কুররররর। আমার হাতদুটো মার পাছার উপর খেলা করছে । মা আবার রোল করে আমার উপর থেকে নেমে বসলো।
"চল,অনেক রাত হল, এবার শুতে যাই।"
"ইস, মা তোমার সারাগায়ে শুকনো মরা ঘাসগুলো লেগে রয়েছে গো।"
"তোর জন্যেই তো হল, চল ঘরে গিয়ে মুছবো, তোরও একই অবস্থা হয়েছে।"
চল মা ,স্নান করে আসি পুলে ।"
"না না, বাবা জানতে পারলে বিপদে পরে যাবি।"
"কিচ্ছু হবে না মা, চলোতো"।
আমি উঠে দাড়ালাম। মা কোমর জড়িয়ে পা টিপে টিপে এগোলাম।দুই আদিম মানব মানবী যেন ।
পুলের জল আয়নার মতো। অজস্র বেলফুল ভাসছে । জলের উপরে চাঁদ যেন আমাদের দেখে মুচকি হাসছে। খুব সন্তর্পনে জলে নাবলাম । কয়েকটা ডুব দিলাম । মন্ত্র্ঃপুত জল যেন সম্মোহন করে সবাইকে।একটু স্নান করেই মাকে পুলের থারে নিয়ে এলাম। মার বাঁ পা রেলিংএর ওপর তুলে মাকে জড়িয়ে ধরে আমার ঠাটানো বাঁড়াটা মার গুদে ঢুকিয়ে দিয়ে মার ঘাড়ে চুমু খেতে লাগলাম। হঠাৎ আমি চোখে যেন ন্ধকার দেখছি। আবার আলো ফুটলো।দেখলাম আমি আর মা একটা উঁচু জায়গায় দাড়িয়ে রয়েছি। চর্তুদিকে অসংখ মানুয আমাদের দিকে হাত নাড়াচ্ছে, কথা বলছে ।ে
"দেখ দেখ রুমা বোস সন্তানকে কতো ভালোবাসে।ছেলেকে গুদটাও দিয়ে দিয়েছে।"
"হায় রে, আমাদের ছেলেরা খেঁচে শরীর নষ্ট করে, লজ্জা ত্যাগ করে ওদের যদি গুদ মারাতে দিতে পারতাম ।"
শাবাস রুমা,শাবাস রনি, তোমাদের জবাব নেই, আজ থেকে আমাদের বৌরাও ছেলের ধন গুদে নেবে ।"

আস্তে আস্তে কোলাহল মিলিয়ে গেল । আমরা যেখানে ছিলাম সেখানেই। মাকে আরো জোরে জাপ্টে ধরলাম। বুকের ভেতর কেমন কেঁপে কেঁপে উঠছে। আবেগে হাউ হাউ করে কেঁদে উঠলাম।
"মাগো, আমায় ছেড়ে কোথাও যেও না মা, সারা জীবন যেন আমার বাঁড়াটা তোমার গুদে রাখতে পারি।"
মা আমার মাথায় হাত বোলালো " পারবি বাবা পারবি, এগুদ তো এখন থেকে শুধু তোর ,যতখুশি চুদবি আমায়, তোর জন্যেই তো গুদ এতো যত্ন করে রেখেছি রে।"
"বাবাকে আর তোমার গুদ মারতে দিওনা মা, এই গুদ এখন থেকে শুধুই আমার, আর কারো নয়।"
"ঠিক বোলেছিস, বাবা শুধু দিদিকে চুদবে।আমার গুদ শুধু তোর ,তোর,তোর।"
পুলের জলের এত ক্ষমতা , মাকে চুদে চলেছি অথচ মাল পরার ফিলিংসও আসছে না ।
"মাগো, বাড়ি ফিরে সারাদিন তুমি ল্যাংটো হয়ে থাকবে মা, এই গুদ দেখে আমি খাবো,ঘুমাবো, পড়বো।"
"হা হা হা, কেন রে, দেবীকে চুদবি না?"
"কে দেবী মা? তোমার কাছে কিচ্ছু নয়। মাহি,জয়া,প্রিঙ্কাংকা,কোয়েল এসে গুদ বার করে চোদাতে চাইলেও ফিরিয়ে দেবো।এই গুদ বাঁড়ার যে রক্তের সম্পর্ক মা। এই তিনকোনা ভগবানের দানটুকু সুধু আমার মা।"
"আর বিয়ে হয়ে নতুন গুদ পেলে আমায় ভুলে যাবি নাতো?"
"তা কেন হবে মা, বাবার ভক্তদের কাউকেই তো আমি বিয়ে করবো। সেও তো বাপকে দিয়ে চুদিয়েই আসবে। বাবা মাকে চোদার আনন্দ সেও তো বুঝবে ।তুমি আমার ছেলেকেও ছোটবেলা থেকে তৈরী করবে মা ।"
চোদার স্পিড অনেক বেড়ে গেছে দেখে মা বুঝতে পারলো আমার মাল পড়ার সময় হয়ে গেছে ।
"রনি,বাবা, এবার ঘাটে উঠে চোদ বাবা, এই জলে বির্য্য পরলে, জল অপবিত্র হয়ে যাবে, গুন নষ্ট হয়ে যাবে।"
"কোন কথা নয় মা, মন ভরে তোমার গুদে মাল ফেলতে দাও।"
বাবা, জানতে পারলে আমরা কামহীন হয়ে যাবো, গুদে ঢালিস না বাবা ।"
আমি চুদতে চুদতে যেই মাল বিচির গোড়ায় চলে এলো ,বাড়াটা বার করে মাথা ধরে নিচু করে মুখে বাঁড়াটা গুঁজে দিলাম। মুহুর্তের মধ্যে গলগল করে সব মাল মার মুখে গিয়ে পরলো । আর একবিন্দু মালও যেন জলে না মেশে, তাই ৫মিনিট ধরে চুষে বাঁড়া পরিস্কার করে মাথা তুললো ।

রাত এখন অনেক। টলতে টলতে নগ্ন শরীরে মা আর ছেলে ঘরে ফিরলাম । কাত হয়ে মা আমি মুখোমুখি শুলাম । মার একটা ঠ্যাং আমার কোমরের উপর তুলে আধা নরম বাঁড়াটা ফের মার নরম তুলতুলে গুদে ঢুকিয়ে ঘুমিয়ে পরলাম ।
Like Reply
#19
  
ভোর বেলা মার ডাকে ঘুম ভাঙলো।"উঠে পর বাবা, আজ মঙ্গলারতী দেখবি"।আলস্যভরে মার নাভিতে মুখ ঘষলাম,তারপর খেয়াল হল আমার গায়ে গাউন নেই। মা গাউনটা এগিয়ে দিলো।"দেখ,ভোরবেলা উঠে দেখি কে গাউনদুটো টেবিলে উপর রেখে গেছে।"
"তাহলে কাল আমাদের কেউ ওয়াচ করছিলো মা"
"আমারো চিন্তা হচ্ছে,কেউ যদি বাবাকে বলে দেয়,কি হবে।"
"যা হয় হবে ছাড়োতো।"
গাউন পরে হাতমুখ ধুয়ে মার সাথে হলে গেলাম।সাঁওতাল ছেেলে আর চাকমা মেয়েগুলো হল পরিস্কার করছে। রাতের তীব্র বীর্যের গন্ধের বদলে একটা মিষ্টি গন্ধ। একটা চাকমা মেয়ে হঠাৎ আমাদের ধাক্কা মেরে হল থেকে দৌড়ে বেরিয়ে গেল। মা পাশের মেয়েটাকে জিঞ্জেস করলো,"হা গো, ওর কি শরীর খারাপ, ওভাবে বেরিয়ে গেল কেন?"
মেয়েটি হেসে উত্তর দিল"না মা, ওর মাসিক শুরু হয়েছে। মাসিকের সময় কাজ করা বারন। আশ্রমের পিছনে একটা মাটির ঘরের মাটির মেঝেতে ও ল্যাটো হয়ে শুয়ে থাকবে যতদিন না রক্ত বন্ধ হয়। এই চারদিন ও শুধু ডাবের জল খাবে । মাসিকের সময় গুদে ন্যাকড়া বাধা বারন।ওতে গুদকে আর শরীরকে কষ্ট দেয়া হয়। এখন ওর কাছে কেউ যাবে না, চারদিন পর কুয়োর জলে স্নান করে ও আবার কাজে আসবে।"
এক ভদ্রমহিলা আমাদের দিকে এগিয়ে আসছিলেন, মা কে দেখে বল্লেন, "নমস্কার ভাই, আপনেরা কবে আইসেন।" 
মা হেসে বল্ল"কদিন হল,আপনারা?"
"আমরা কাল রাত্রে আইসি, খুলনা থিকা, আমি আর মাঞা,বড় বিপদে পড়িসি গো দিদি।"
"কেন কি হয়েছো?"
"কি বলবো বলেন মাঞার দীক্ষা দিসি দুইবচ্ছর আগে।বাপে আর দুই দাদায় রোজ চুদতিসে, বুক ডলতিসে, কিন্তু মাঞার মাই উঠতিসে না। আমরা গেরাম দেশে থাকি,মাঞারে দেখতি শুনতি ভালো।তবে মাই না উঠলি কে বিয়া করবে বলেন। পুরুষ মানুষ তো চুদলি খুসি হয় না, তারে তো মাই টিপটি হবে, ডলতি হবে, চুষতি হবে। না কি বলেন?"
"বাবার কাছে যখন এসেছেন,ঠিক উনি মাই ওঠবার ওষুধ বলে দেবেন।"
"তাই জানি হয় মা, বাপবেটায় যখন চোদে,আমি ওর বুকের দিকে তাকোয়ে ভাবতিস ভাবতি মরি।"
এতক্ষনে সব সাফ হয়ে গেছে, বেশ কিছু ভক্ত এসে পরেছে ।সবাই বাবার জয়ধ্বনি দিচ্ছে, এক মহিলা হাতে একটা উঁচু জলচৌকি এনে বাবার আসনের পাশে রাখলেন।মহিলাকে আমি প্রথম দেখলাম এবং আন্দাজ করলাম ইনিই ডিসুজার বৌয়ের সাথে বাবার সেবা করেন। 
মাঝারি রঙ,একটু ঝোলা অথচ উঁচু বুক,ভারি চওড়া পাছার উপর লম্বা চুল এসে পরেছে।ব্লাউজ নেই, ধবধবে সাদা সাড়ির আঁচল দিয়ে বুক ঢাকা। চোখে সোনালী ফ্রেমের চশমা আর মুখে একটা মিষ্টি হাসি,খুব স্নেহ মাখানো।
"মা,এনাকে কখোনো বাইরে দেখিনিতো?"
"দেখবা কি করি, উনি তো বাইরোনই না।"পাশ থেকে মহিলা ফিসফিস করে বল্লেন,"বাবা তো ওরে নিয়াই থাকে, বাবার নুনুর তো আর আগের মতো জুর নাই, মাঝি মাঝি যখন ইচ্ছে হয় ওরে বলেন, উনি বাবার নুনু চুষি দাড় করায়ে দেন, গুদ ফাঁক করি শুয়ে পরেন আর বাবা যতটুক পারেন চোদেন।বাবার কখন ইস্যে হয় তার তো ঠিক নাই।তাই চব্বিশ ঘন্টা উনি বাবার সাথি সাথি থাকেন।"
মাও আমার দিকে তাকিয়ে হেসে মাথা নোয়ালো।
সব ভক্তরা এসে একবার করে ঘন্টা বাজাচ্ছে।দেখলাম বাবা আর দিদিও এসে গেছে।সবাই ফুল ছুড়ে দিচ্ছিলো বাবার আসনের দিকে, একটু পর শঙ্খ আর উলুধ্বনির মধ্যে দিয়ে বাবা ঢুকলেন। সারা শরীরে একটা সুতোও নেই।একেবারে দিগম্বর বাবা।জলচৌকিটায় পাদুটো একটু ছড়িয়ে বসলেন।ডান হাত উঁচু করে ভক্তদের দিকে অভয়মুদ্রা। সবাই একসঙ্গে বলে উঠলো" জয় জয় জয়, কামদেব বাবার জয়।"একটা গামলা এনে ঠিক বাবার দুপায়ের ফাঁকে লিঙ্গের ঠিক নিচে পেতে দিলেন মহিলা। এবার একে একে মধু,দুধ আর গোলাপ জল দিয়ে স্নান করালেন মহিলা। বাবার লিঙ্গ গড়িয়ে যে মধু,দুধ, গোলাপ জল গামলায় পরলো তাই হলো লিঙ্গামৃত।মহিলা ঝিনুকে করে সবাইকে লিঙ্গামৃত দিলেন। আমিও খেলাম, ভালই লাগলো। আবার ভক্তরা গুয়ে উঠলো,"জয় জয় জয় ,কামদেব বাবার জয়"।এরপর গান শুরু হল,"আমার হিয়ার মাঝে লুকিয়ে ছিলে, দেখতে আমি পাইনি তোমায়।",আমার ভিতর বাহিরে অন্তরে অন্তরে আছ তুমি আমার হৃদয় জুড়ে।" গান শুনতে শুনতে আমি আর মা ঘরে চলে এলাম। মার তিনকোনা গুদটা কাল আমায় পুরোপুরি সম্মোহন করে ফেলেছে। মাকে ছেড়ে তাই এক মুহুর্ত থাকতে পারছি না।

সকালের টিফিনে আজ লুচি ছোলার ডাল। মেয়েদের জন্য ল্যাচা, ছেলেদের তালশাঁস।জনাতিরিশেক ভক্ত খেতে বসেছি, আমার সামনে পাশে অনেক মেয়েরই গাউনের ফাঁক দিয়ে মাই, গুদ দেখা যাচ্ছিল। সেদিকে চোখ পড়লেও ফিরিয়ে নিচ্ছিলাম। 
খাবার পর আমরা ঘরে ঢুকলাম। মা বাথরুমের দিকে যেতে আমিও পেছন পেছন গেলাম।
"এক মিনিট দাড়াও মা, আমার দিকে ফিরে হিসি করো"মার মুখোমুখি বসে পড়লাম।
"রনি, কি পাগলামো করছিস, যাএখান থেকে।ম"
"পাগলামো নয় মা, এ আমার অনেক দিনের সাধ, বাথরুমের দরজায় কান পেতে তোমার মোতার আওয়াজ শুনতাম আর ভাবতাম,কবে তোমার গুদ থেকে মুত বেরোতে দেখবো।"
মার গুদের সামনে দুটো হাত জোড়া করে বসলাম । ফোয়ারার মত মার হিসি গুদ থেকে বেরোতে লাগলো। আমি অঞ্জলী ভরা মুত আমার মুখের সামনে নিয়ে এলাম। হয়তো পুলের জলের মাহাত্য আর বাবার করুনাতেই হিসিটায় ঝাঁজ বা দুর্গন্ধ কোনোটাই নেই। বাথরুম থেকে মার মার গুদ মুছিয়ে ঘরে এনে বিছানায় শুইয়ে দিলাম। একটা সিগারেট ধরিয়ে মার হাতে দিলাম। তারপর নিচু হয়ে মার গুদে গাল ঘসতে লাগলাম।


পাঁচ ছদিন না কামানো দাড়ির মতো গুদের নরম খোচা খোঁচা বালগুলো আমার ঠোঁটে,গালে লেগে অল্প জ্বালাও করছিলো কিন্তু তা মার নরম গুদে চুমু খাবার আনন্দের কাছে কিছুই না ।গুদের পাঁপড়িদুটো কামড়ে চুষে আদর করছিলাম। একটু পরেই মা সিগারেট শেষ করে দুহাত দিয়ে গুদটা ফাঁক করে ধরলো।বসরাই গোলাপ ফুটে আছে যেন। আর সেই গোলাপের ওপর দিকেই আর একটা গোলাপ কুঁড়ির মতো ফুটে আছে কোঁঠখানা । গোলাপ কিছুক্ষন চুষে এবার শক্ত হয়ে থাকা কোঁঠটা দুই ঠোঁট দিয়ে চেপে ধরলাম। কুটকুট করে কয়েকবার কামড়াতেই মা ছটফট করতে লাগলো ।কান্না মেশানো গলায় বলে উঠলো,"উহহহ, আর কত কষ্ট দিবি রনি, আমি আর পারছিনা রে, এবার যা খুশি কর।"
গুদ থেকে মুখ তুলে মাকে শোয়া অবস্থায় একটু টেনে এনে পা দুটো খাটের বাইরে ঝুলিয়ে দিলাম । পাশে দিদিকে দেখলাম মুঠো করে বাবা ধন ধরে । ছেলেরা কেমন করে খেঁচে হাতে কলমে বাবা তাই দিদিকে দেখাচ্ছে। উঠে দাড়িয়ে মার পাদুটো আমার দুপাশে ছড়িয়ে কলা গাছের মতো মোটা অথচ নরম লোমহীন থাইদুটো খামচে ধরে এক ঠাপে বাঁড়াটা মার গুদের ভিতর একবারে চালান করে দিলাম। আআহহহ" মার গলায় তৃপ্তির স্বর । আমার ঠাপের জোর ক্রমশ বাড়তে লাগলো। এক সময় দিকবিদিকশুন্য হয়ে গুদ মারতে লাগলাম মার প্রতি পরম ভালোবাসায় । আমার মধ্যে যেন আসুরীক শক্তি ভর করছে। ঠাপের ধাক্কায় বাবা,দিদি,মাকে নিয়েও খাটটা দুলতে লাগলো । তারপর আর মপারলাম না। ঝুকে পরে মার মাইদুটো খামচে ধরে চুড়ান্ত ঠাপে ধনের সব মাল মার গুদের গুহায় ঢেলে দিলাম। তৃপ্তি আর পরিশ্রমে আমার চোখে তখন অন্ধকার।মার একটা পা জাপটে ধরে আস্তে আস্তে মাটিতে বসে পরে ,হাঁটুর উপর মালাইচাকিতে মাথা রেখে যেন গভীর অন্ধকারে হারিয়ে গেলাম।

প্রায় একমাস হতে চললো আমরা আশ্রম থেকে ফিরে এসেছি। আমি ইঞ্জিনিয়ারিং সিলেকশন টেষ্টে খুব ভালো নম্বর পেয়ে বেষ্ট কলেজে কেমিক্যাল ইঞ্জিনিয়ারিং'এ আডমিশন নিয়েছি মার ইচ্ছেয় । দেবীর কথা প্রায় ভুলে গেছে। ওর মোবাইল নম্বরও কোথায় হারিয়ে গেছে । দিদি আসবার সময় আশ্রমের রেজিস্টারটা নিয়ে এসছিল। তা দেখে একটা সাইট বানিয়েছে। আশ্রমের সব ভক্তদের ডিটেল, ফোন নং আছে সেখানে। ইচ্ছে হলে বাড়ি বসেই আশ্রমের ঘর বুক করা যাবে, কবে কে আশ্রমে রয়েছে দেখা যাবে। আর ভক্তরা নিজেদের মধ্যে চ্যাট ও করতে পারবে । সকলের একটাই কমন পাশওয়াড"মুক্তকাম" । সাইটের নাম দিয়েছে "কামা.কম । বাবার টাকায় একটা ল্যাপটপ কিনে পাঠিয়ে দিয়েছে ডিসুজাকে। ৫স্টার হোটেলে কাজ করা মোটামুটি এক্সপাট ডিসুজাই আশ্রমে বসে ডাটা ফিড করবে। আমর সব একই রকম আছি। আমি বেলায় ঘুম থেকে উঠছি। দিদি কলেজ থেকে দেরী করে ফিরে মার বকা খাচ্ছে"দিনকাল ভালো না বলে"। বাবামার যথারিতী ঝগড়া হচ্ছে। অফিসে পার্টি থাকলে বাবা ড্রিঙ্ক করে এসে কাপ ডিস ভাঙছে।কাজের মাসী সপ্তাহে দুদিন কামাই করছে। শুধু একটাই বদল হয়েছে। প্রতিদিন কমকরে একবার আমি মাকে চুদছি আর বাবা দিদিকে চুদছে। আমি আর দিদি একই বিছানায় শুচ্ছি। দিদি নাইটির তলায় আর প্যান্টি পরছে না আমিও দরকার মতো বারমুডা খুলে ফেলছি । আমাদের দীক্ষা নেবার খবর শুনে আগামী রবিবার কুট্টি পিশিমনি আসছে ।খুব মজা হবে সেদিন ।
Like Reply
#20
Thumbs Up 
দীক্ষিত হবার পর আমরা খুব আনন্দে আছি।আমাদের কামা•কম সাইটটাও খুব পপুলার হয়েছে।দেশ বিদেশের বহু মানুষ আশ্রম সম্বন্ধে আগ্রহ জানিয়ে সাইটে পোষ্ট করছে।ইতিমধ্যেই বিদেশের
এক স্বাস্থ্য বিষয়ক এনজিও আশ্রম ঘুরে গিয়ে তাদের সভ্যদের মুক্ত কামের ব্যাপারে উৎসাহ দিচ্ছে।পারিবারিক কাম যে যৌনরোগ থেকে বাঁচায় তার প্রচার করছে।ইতিমধ্যে দিদির "ইউজ অফ স্ল্যাঙ্গস ইন সেক্স প্লে" ওদের সাইটে ছাপা এবং প্রশংসিত হয়েছে।আমরা এখন সাইট খুললেই নতুন দীক্ষিত দের কথা জানতে পারি।দুরের মানুষের সাথেও কথা হয় ,কে কেমন মজা করছে তাই নিয়ে।
এই ছ মাসে আমরা জ্যাঠা জেঠি,দুই কাকা কাকীমা,দাদা,দুই দিদি আর দুই পিসীর সাথে মুক্ত কামে অংশ নিয়েছি।এখন চ্যাটের মাধ্যমে যোগাযোগ করে প্রতি উইক এন্ডেই আমরা গুরুভাইবোনদের বাড়ী যাই বা তারা আমাদের বাড়ী আসেন মিলিত হতে। দীক্ষা নেবার পর প্রথম আমাদের বাড়ীতে আসে ছোট পিসী।ছোটপিসীর আসার কথা আমি আপনাদের আগেই জানিয়েছিলাম।

সেদিন ছিল রবিবার ।বেশ গরম পড়তেই লোড শেডিং শুরূ হযে গেছে।আমি একমনে ইঞ্জিনিয়ারিং ড্রইং করছি।দিদি গরমে বুকের উপর ম্যাক্সি তুলে ঘুমোচ্ছে এমন সময় মার গলা, "ওমা মিলি' এস এস, এত দেরী করলে যে?"
"আর বলোনা বৌদী,একটাও ট্যাক্সি নেই।মিনিবাসে এলাম,এক শালা পুরোটা রাস্তা পোঁদে ধন ঘষে গেল।"
"ভালই তো বেশ মজা পেলে"
"না বৌদী।বাচ্চাছেলে শখ ষোলোআনা, এদিকে ধন ভালো করে দাঁড়ায় না। একি তোমাদের লোডশেডিং নাকি? বাবা গরমে মরে যাবো গো।"
বাবা পাশের ঘর থেকে এসে বল্ল" চিন্তা কি, একটু পরেই খালি গায়ে থাকতে পারবি।"
মা: উহ্, একটু আস্তে কথা বল,পাশের ঘরে ছেলেমেয়ে রয়েছে।পিসীর সাথে কথা হয়ে গেলে তো সবই করবে। একি,এখনি তুমি ওর মাই টিপতে শুরু করলে? দেখছো গরমে কষ্ট হচ্ছে।
পিসী: টিপতে দাও বৌদী।এতদিন পর এলাম।দাদা বলে কথা।ছোটোবেলা থেকে দাদা আমার মাই টিপছে।
ততক্ষনে আমার ড্রইং বন্ধ । ধোন পুরো ঠাটিয়ে গেছে। দিদির মাই টিপতে টিপতে ওকে ঘুম থেকে তুলে দিয়েছি।দুজনে মিলে চুপ করে ওদের কথা শুনছি।
মা: দাদাকে এই গরমে ওয়েলকাম করছো,কেন বর টেপে না মাই?"
একটা দীর্ঘশ্বাস ফেলে পিসী: আর বোলো না বৌদী ,প্রোমোশনটা পাবার পর রোজ রাত ১১টায় ড্রিঙ্ক করে বাড়ী ঢোকে,কাজের এত চাপ।তারপর আর চোদার এনার্জী থাকে? চুষে দিলেও ধন দাঁড়ায় না।অথচ আমার জন্যই প্রোমোশন পেল। আগে জানলে আমি কিছুতেই ওকে হেল্প করতাম না।সপ্তাহে অন্তত দুচার দিন গুদে ধন না ঢুকলে ভালো লাগে বল?"
বাবা;কৈ আমাকে তো এসব বলিসনি আগে?
ততক্ষনে লাইট এসে গেছে।মা বল্ল"আগে ওকে একটু জিরোতে দাও পরে সব শুনো। বলো মিলি কি খাবে, সরবত না কফি?"
পিসী: যা খুশি দাও, খুব তেষ্টা পেয়েছে,মুতে দিলেও খেতে পারি।"
পিসীর কথা শুনে বাবা মা দুজনেই হো হো করে হেসে উঠলো।
আমাদের দুঘরের মাঝে ভেজানো দরজা সামান্য ফাঁক করে পিসীকে দেখলাম।সাদার ওপর জরীর কাজ করা চুড়ীদার পরেছে। সামান্যই ভুড়ি ।বয়েজকাট চুল।ছোট ছোট দুধ আর পাছাটা বেশ ভারী।এতকাল কোনদিন এভাবে ছোটপিসীর দিকে দেখিনি।আজ পিসীকে চুদতে পারবো ভেবেই ভালভাবে দেখে আলতো করে দরজা ভেজিয়ে দিদির কাছে চলে আসতেই দিদি বলল,"কেমন দেখলি মাগীকে?"
"গুদ মেরে মজাই হবে।"
"বোকাচোদা,তিনটে মাগী চুদেই গুদ বিশেষজ্ঞ হয়ে গেছ না ?

মার দেওয়া লেবুর সরবত খেয়ে সোফা ছেড়ে ডিভানের উপর টান টান হয়ে শুয়ে পড়লো পিসী।হাতদুটো মাথার উপর তুলে দিতে দুধগুলো যেন আরো ছোট লাগছে।চুড়িদার একটু উঠে যাওয়ার কলাগাছের মতো থাইয়ের আভাস পেলাম।বাবা এখন ঘরে নেই।মা বল্লো "হ্যাগো,কল্যাণের প্রোমোশনের গল্পটা কি বলছিলে"?
পিসী:এখনই শুনবে,তর সইছে না বুঝি?
মা: না না বল।সবাই এসে গেলে তো কথার চেয়ে কাজ বেশি হবে।
পিসী: (হেঁসে) কল্যাণদের অফিসে ডিসেম্বরে পারফরমেন্স এন্ড রিভিউ হয় জানো তো।প্রতি বছরই বাইরে যাওয়া হয়। এবার আমরা গিয়েছিলাম আবুধাবীতে।কর্পোরেট কালচার ।তিনদিনের মিটে সব আলাদা পোষাক ।ছেলেদের ব্লু টিসার্ট,সর্টস।মেয়েদের ডিপ রেড টি সার্ট আর মিনি স্কার্ট। শুধু ১৬জন এরিয়া ম্যনেজার উইথ ওয়াইফ। চিফ মারকেটিং এন্ড সেলস আর চিফ অফ অ্যাকাউন্টস।এরাও সস্ত্রীক ।বাচ্চাদের নো এন্ট্রি।সবাই বাড়ীতে আয়ার কাছেই বাচ্চাদের রেখে গেছে।সারাদিন মিটিং চলতো।বসরা ফায়ার করতো,কাউকে কাউকে অপমান করতো খারাপ পারফরমেন্সের জন্য।কিন্তু সন্ধ্যার পর রিক্রিয়েশন শুধু।
প্রথম দিন ক্যাসিনো টেবিল বুক ছিল।সবাই খেললো।কল্যানের কপাল খারাপ।প্রথমবার কিছু তারপর লস আর লস। এবার হল কাপল কম্পিটিশন।এক উড়িয়া কাপল ফার্স্ট হল।৮ বাজলেই ড্রিঙ্কস এন্ড ডিনার। কবে কি পারফরমেন্স হবে ঠিক করেন চিফ বস।পর দিনও মিটিং এর শেষে আমরা ব্যাঙ্কোয়েটে।কল্যাণের মুখ দেখে মনে হল আজ খুব ঝাড় খেয়েছে।কিছু জিজ্ঞেস করলেই ক্ষেপে যাচ্ছিল । গুনগুন করে কথা বলছিল সবাই।বস আসতেই সব চুপ। বস হাসতে হাসতে বললেন "টুডেজ প্রোগ্রাম উইল বি এ ইউনিক বাম বাম শো ফর আওয়ার নাইস লেডি মেম্বারস। দিস শো ইজ ভেরী পপুলার ইন অস্ট্রেলিয়া এন্ড জার্মানি। কাম অন লেডিস,ওয়াক এন্ড শো ইয়োর নাইস হিপস।"
বুঝলাম এটা গাঁড় দুলিয়ে হাঁটবার কম্পিটিশন।
মা বল্লো"এবাবা,অত লোকের সামনে ল্যাংটো হলে?
পিসী: না না।মিনি স্কার্ট পরেই।ওটায় তো এম্নিই অর্ধেকটা পেছন দেখা যায় ।
মা: তারপর তারপর।
পিসী: আমি তো শরীরের দিকে তেমন নজর দিইনা জানো।স্লিম সুন্দরীদের সব সরু কোমর,ঠেলে বেরোনে ৩৬ বুক।ছোট পাছা।
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)