Thread Rating:
  • 23 Vote(s) - 2.87 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Adultery নীলিমার নীল আঁচল
#1
নীলিমার নীল আঁচল পর্ব-১

মহীতোষবাবুর গোছানো সংসারে সুখ আর অর্থ ধরেনা। সুখ-শান্তি যে একসাথে বিরাজমান হতে পারে তা মহীবাবুর সংসার না দেখলে কেউ মানবেইনা। অবশ‌্য এর জন‌্য ওনার স্ত্রী সুজাতাদেবীর অবদান সর্বাগ্রগণ‌্য। মহীবাবুর সংসারে সর্বমোট ৬জন সদস। মহীতোষ রায় আর ওনার স্ত্রী সুজাতা রায়ের কথাতো আগেই বলা হল। আর আছে ওনার দুই ছেলে অজিত আর সুজিত। রিটায়ার্ড জাজ মহীবাবুর বড়ো ছেলে অজিত এক মাল্টিন‌্যাশনাল কোম্পানীতে সেলস ডিপার্টমেন্টের হেড আর ছোটো ছেলে সুজিত কার্যত পক্ষে স্কুল টিচার। অজিতের বউ নীলিমা রায়, গৃহবধূ, অপরূপা সুন্দরী, তার ৩৫ বছরের শরীরে যে এখনও যৌনতা গলে গলে পড়ছে সেটা যে নীলিমার ভরা বুক আর চর্বিওলা পেটি দেখেছে তার আর ভোলার নয়। সুজিত বিয়ে করেনি। তাই ওর বউ নেই, তবে ওর এক প্রেমিকা আছে যে ওর স্কুলেই শিক্ষিকা। এছাড়াও অজিত আর নীলিমার আছে একটি ৭ বছরের ছেলে সায়ন। কাজের জন‌্য প্রায়ই অজিতকে কলকাতার বাইরে থাকতে হয়। এই নিয়ে অজিত আর নীলিমার কথাকাটাকাটি হলেও, নীলিমার জীবনে অসম্পূর্ণ যৌনতা নিয়ে কোনো আক্ষেপ নেই। সে সারাদিন সংসার নিয়েই থাকে, আর আছে ওর এক বন্ধুদের গ্রুপ। কলেজ বন্ধুদের গ্রুপ। সেখানে আড্ডা, ভিডিও কল প্রায়ই চলে। তবে মহীবাবুর সুখের সংসারে এক নতুন মানুষের আগমন হয়। তবে ওনার আগমন শুভাকাঙ্ক্ষী হিসেবেই। মহীবাবুর স্ত্রী সুজাতাদেবী এক পরমানন্দ মহারাজের সেবায়িত হয়েছেন। সুজাতা আবার ওনার এই গুরুজীর প্রতি ভক্তিতে গদগদ। মহীবাবুর এইসব ব‌্যপারে বিশ্বাস না হলেও, সুজাতা ওনাকে নিয়ে মহারাজের আশ্রমে যাতায়াত করতে থাকেন, আর মহীবাবুর মনেও গুরুজীর প্রতি চরম ভক্তির সূচনা হয়। 
  বেশকয়েকদিন ধরেই সুজাতা বাবাজীকে বাড়িতে আসতে বলছিলেন। পরমানন্দ আবার কোনো ভক্তর বাড়ি যেতে নারাজ, উনি বলেন উোন ওনার ভক্তদের মানসিক সুখ দেওয়ার রাস্তা দেখাবেন কিন্তু উনি কারওর বাড়ি যাবেননা। সুজাতাও নাছোড়বান্দা। শেষে মহীবাবুও একপ্রকার জোর করতে শুরু করলেন। পরমানন্দ রাজীও হলেন, তবে উনি ১ঘন্টার বেশি বসবেননা বলে জানালেন। 
  কথামতো পরেরদিন শুক্রবার বাবাকে নিয়ে মহীবাবু এলেন। অজিত আর সুজিত বাড়িতে ছিলনা। ওরা এসব বাবা-টাবা মানেনা। অবশ‌্য ওরা ওদের বাবা-মার বিশ্বাসেও বাধা দিতে চায়না। "আসুন বাবা", বলে বাড়িতে স্বাগত জানালেন সুজাতা। পরমানন্দ বাড়ির পরিবেশ দেখে আভিভূত হয়ে গেলেন আর বললেন, "তোমার বাড়িতো বেশ বানিয়েছ সুজাতা, সব বাস্তু একদম ঠিকঠাক"। "তা যা বলেছেন বাবা, আপনি ওখানে বসুন"। মহীবাবু পরমানন্দকে নিয়ে বসলেন লিভিংরুমে। "বৌমা, বাবার জন‌্য কিছু জল মিষ্টি নিয়ে এসো", সুজাতা হাঁক পারলেন। "এসবের কি দরকার সুজাতা, আমি এসব এখন খাবনা"। "না বাবা আপনি আমার বাড়িতে এসছেন মানে আমি যা বলব আপনি তাই করবেন"। "আচ্ছা সুজাতার কথায় আমি উঠব আর বসব", এই বলে পরমানন্দ আর তার আপ‌্যায়করা হো হো করে হেসে উঠলেন। অতিথির আপ‌্যায়নের সব জিনিস আনানোই ছিল, খানিক্ষনের মধ‌্যেই নীলিমা সেইসব নিয়ে চলে এল। পরমানন্দর নজর নীলিমার উপর পড়তেই ওর মাথা ঘুরে গেল। এতো ডানাকাটা পরী। নীল সুতির শাড়ি, ঘোমটা দিয়ে, চুলটা সামনের দিকে খুলে নীলিমার আগমন হল। ইশ! মনে মনে ভাবলেন পরমানন্দ, এরকম মাগী ওনার আশ্রমে নেই। এইসব ভাবতে ভাবতে নীলিমার সারা শরীর দেখতে লাগলেন উনি। নীলিমা ততক্ষণে খাবারগুলো রাখছে টেবিলে আর ওর শাড়ির ফাঁক দিয়ে ওর মাগীত্ব গিলছেন। এমন স্তন আগে দেখেনি পরমানন্দ। এত বড়ো আর ভারী মাই! নির্ঘাত ৩৬ তো হবেই আর মাইতে কি দুধ আছে! একবার জিভের সামনেটা দিয়ে ঠোঁট ভিজিয়ে নিলেন। হাতের বাঁধানো শাঁখাগুলোতে নিজের বাঁড়াটা ঘষবেন বলে ভাবলেন, এমন সময় ওনার নোংরা নজর গেল নীলিমার ব্লাউজের ভেজা বগলটার দিকে। ঘরে AC আর ভেজা বগল! মেলাতে পারলেননা উনি। নীলিমার বগলে ভর্তি চুল, মনে মনে প্রমাদ গুনলেন পরমানন্দ। ইশ! এই মাগীকে বিছানায় ফেলে চুদতে পারলে জীবন সার্থক! এইসব ছাইপাশ ভাবছেন, এমন সময় সুজাতার কথায় সম্বিত ফিরে পেলেন পরমানন্দ। "বাবা আপনি কিছু মুখে তুলুন"। সামনে তাকিয়ে দেখলেন নীলিমা চলে গেছে। আরও খানিক্ষণ মাগীটা থাকলে ভালো হতো, ভাবতে ভাবতে একটা মিষ্টি মুখে তুললেন তিনি তারপর বললেন, "ভারী লক্ষ্মীমন্ত বৌমা আপনাদের"। এবার মহীবাবু শুরু করলেন, "বাবা আমার সংসারতো দেখলেন, আমার চিন্তা হচ্ছে, সংসারটাকে ভালো রাখতে পারবোতো? "। চট করে মাথায় একটা বুদ্ধির ঝিলিক খেলে গেল পরমানন্দর। এইবার নীলিমা মাগীর গুদ মারা যাবে, মনের মধ‌্যে নিজের তুখর বুদ্ধিকে কুর্নিশ না জানিয়ে পারলেননা। তারপর মহীবাবুকে বললেন, "একটা সমস‌্যা আছে মহী"
[+] 11 users Like Warriorimperial's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
খুব ভালো শুরু করেছেন
চালিয়ে যান।।
খেলা হবে। খেলা হবে।
Like Reply
#3
দারুন শুরু করেছেন।
[+] 1 user Likes 2nitin2's post
Like Reply
#4
ভালো লাগার উপকরণ আছে,
Like Reply
#5
valo suru dada
Like Reply
#6
ভাল শুরু দাদা
Like Reply
#7
Darun
পাঠক
happy 
Like Reply
#8
পরের পর্ব কই?
Like Reply
#9
নীলিমার নীল আঁচল পর্ব-২

"কি সমস‌্যা বাবা?", বেশ ভয়ের সাথে বলে উঠলেন মহীবাবু। "বলছি, তার আগে বলো, তোমার বৌমার নাম কি আর ওর সম্বন্ধে বলো"। সুজাতা বললেন, "ওর নাম নীলিমা, বেশ ভালো পরিবারের মেয়ে, আমাদের ঘটকমশাই ওর সাথে আমাদের ছেলের বিয়ের ব‌্যাবস্থা করেন"। 
"ওর কোনো বন্ধু-বান্ধব আছে?"
"হ‌্যাঁ, সেসব আছে। মাঝেমাঝেই ওদের সাথে ঘুরতে বেড়াতে যায়"
"বাবা কোনো সমস‌্যা বউমাকে নিয়ে?", ভয় পেয়ে বলে ফেললেন মহীবাবু। "ওর উপর পরপুরুষের নজর পড়তে পারে, আর এই পরপুরুষ আপনাদের পরিবারকে শেষ করে দেওয়ার ক্ষমতা রাখে"। "বাবা!", কাঁদোকাঁদো গলায় বললেন সুজাতা, "তাহলে ঐ মেয়ের জন‌্য আমাদের সংসার শেষ হয়ে যাবে? কিন্তু ওর কুষ্ঠিতে তো কোনো কিছু অমঙ্গলের ছিলনা"। "আহঃ সুজাতা তোমার বৌমা খুব ভালো, ও হয়তো জানেওনা ওর ওপর কেউ নোংরা নজর দিয়েছে", বললেন পরমানন্দ, "তবে এটাকে ঠিক না করলে ঐ পরপুরুষের নজর এই সংসার শেষ করে দেবে"। 
"কি করতে হবে বাবা?", প্রায় কাঁদতে কাঁদতে প্রশ্ন করলেন সুজাতা। "দেখো সুজাতা তোমার বউমার ওপর এক খারাপ লোকের নজর পড়েছে। এরজন‌্য সেই নজরদোষ কাটানোর দরকার।"
"উপায় কি বাবা?", শুধোলেন মহীবাবু। "উপায় আছে কিন্তু, তোমাদের লজ্জা করবে। এই উপায়টা করলে তোমাদের সংসারের ওপর সব খারাপ ছায়া সরে যাবে কিন্তু.. "। 
"কি বাবা। আপনি যা বলবেন আমরা তাই করব", হাত জোড় করে মিনতি করলেন সুজাতা। 
"আচ্ছা, আমি কয়েকটা জিনিস পরীক্ষা করব, তোমরা কিন্তু রাগ করবেনা, এটা তোমাদেরই ভালোর জন‌্য। তোমার বউমাকে ডাক দাও"
"বউমা এখানে একবার এসো, বাবা তোমাকে ডাকছেন"
কয়েক মূহুর্তের মধ‌্যে নীলিমা চলে এল। নীলিমার শাড়ি দিয়ে ঢাকা নধর শরীরটা দেখে পরমানন্দ নিজের বাঁড়ায় একটা শিহরণ পেলেন। তারপর বললেন, "নীলিমা, তোমার বিয়ের আগে কোনো প্রেমিক ছিল?"। প্রশ্নটা শুনে বেশ অপ্রস্তুত হয়ে সে পড়ে। সত‌্যিইতো ওর একজন বয়ফ্রেন্ড ছিল। আস্তে করে মাথাটা নাড়িয়ে সম্মতি জানায় সে। তারপর পরমানন্দ যা করলেন, ওটার জন‌্য নীলিমা তো নয়ই ওর শ্বশুর শাশুড়িও প্রস্তুত ছিলেননা। "নীলিমা তোমার পেটটা দেখাওতো মা", বলে হঠাৎ করে নীলিমার শাড়ির পাশ দিয়ে বেড়িয়ে থাকা ফর্সা পেটিটা খামছে ধরলেন পরমানন্দ, আর তারপর দুহাত দিয়ে পেটিটাকে বেশ খানিক্ষণ ধরে চটকালেন, তারপর ওনার চোখ গেল নীলিমার ভরাট মাইগুলোর দিকে। বললেন, "নীলিমা তোমার ছেলের বয়স কত?", নীলিমা কোনোরকমে ঐ অবস্থায় নিজের লজ্জা চেপে রেখে জানায়, "বাবা ৭ বছর"। "এখনও ওকে নিজের দুধ খাওয়াও?"। এই প্রশ্নের জন‌্য নীলিমা তৈরী ছিলনা, তাও কোনোরকমে নিজের শাড়ি দিয়ে উদ্ধত স্তনগুলোকে ঢেকে মাথা নেড়ে হ‌্যাঁ জানাল। তারপর পরমানন্দ নিজের তর্জনীর আঙুলটা নীলিমার গভীর নাভিটাতে ঢুকিয়ে নেড়ে আঙুল বেড় করে এনে বললেন, "এবার তুমি এসো মা"। নীলিমা বেশ খানিকটা হতচকিতই হয়ে গেছিল, এরকম এক বাবা হঠাৎ তাকে ডেকে পাঠিয়ে ওর পেটের ওপর হাত বোলালেন! তাও আবার ওর শ্বশুর শাশুড়ির সামনে! নীলিমার মনে ঐ বাবা সম্বন্ধে একটা সন্দেহ হতে লাগল, কিন্তু কোনো কথা না বলে চলে গেল। 
  সুজাতাও ওর বউমার এরম শ্লীলতাহানি হজম করতে না পেরে বললেন, "বাবা আপনি ওর পেটে অমন করলেন কেন? "। "সুজাতা তোমার বউমার মনে সেই পরপুরুষের আকর্ষণ বাড়ছে। ওর বুকে দুধ ভর্তি! ও আবার মা হতে চায় এইজন‌্য কোনো পরপুরুষ ওকে উত্তেজিত করছে। ঐ পরপুরুষের নজর নীলিমার মার্তৃত্বের দিকে, ওর বুকের গরম দুধের দিকে, ওর শরীরের যৌবন ওকে আটকে থাকতে দেবেনা তাও ওকে আটকাতেই হবে"। এবার মহীবাবু বললেন, "আমি আপনাকে খুব মানি বাবা, আপনি উপায় বলুন, আপনার কথার কোনো নরচর হবেনা কথা দিলাম"। 
"যা বলব পারবে?"
হাত জোড় করে সুজাতা বললেন, "আপনি শুধু উপায় বলুন বাবা"
"তাহলে শোনো, তোমার বউমা সংসারে শারীরিক সুখ পায়না, তোমার ছেলে বাড়ি নেই যে ওকে সুখ দেবে, এমন সময় ওর ওপর পরপুরুষের প্রভাব পড়ছে, এটা কাটাতে গেলে, মহী তোমাকে একটা কাজ করতে হবে। আর সেটা হলো তোমাকে তোমার বউমা নীলিমাকে সম্ভোগ করতে হবে"
[+] 10 users Like Warriorimperial's post
Like Reply
#10
দারুন গল্প, থামবেন না দাদা
welcome
[+] 1 user Likes Mustain97's post
Like Reply
#11
ঝড় বৃস্টির দিনে এমন গল্প পড়ে বেশ ভাল লেগেছে। বলছি please পরের অংশটা দিন
Like Reply
#12
দারুণ হচ্ছে, চালিয়ে যান দাদা.....রেপু দিলাম
Like Reply
#13
Carry on
[+] 1 user Likes Mr Fantastic's post
Like Reply
#14
দারুন হচ্ছে..
একটু বড় আপডেট নিয়ে ফিরে আসুন..
Like Reply
#15
Osadharon lekha ...very nice warriorimperial

Aktai request...Nilima ke please choto choto blouse ar nabhi r onek niche saree poryo,ar jano peti bar kore rakhe...thanks repped you and liked
Like Reply
#16
Khub valo laglo
Like Reply
#17
Aj ki porer ongsho Ta debe na?
Like Reply
#18
নীলিমার নীল আঁচল পর্ব-৩

কথাটা শুনে সবাই চুপ করে গেল, তারপর মহীবাবু বললেন, "এ আপনি কি বলছেন বাবা, ও আমার বউমা, আমার মেয়ের মতো ওকে আমি কি করে... আমি এইভাবে আমার ছেলেকে ঠকারে পারবনা বাবা"
"এছাড়া কোনো রাস্তা নেই, নীলিমার গুদের ওর শ্বশুরের বীর্য পড়লে ও এই সংসারেই থাকবে, পরপুরুষের প্রভাব পড়বেনা আর তাছাড়া তোমার বউমার সুখও হবে"
"কিন্তু বাবা, ওরে প্রতি আমার কোনো আকর্ষণ নেই, নিজের বউমার গুদ মারব? এ সম্ভব নয় বাবা"
সুজাতা এইসময় চুপ থেকে কথা শুনছিলেন, তারপর বললেন, "এছাড়া উপায় নেই বাবা? ", ওর গলায় কষ্ট ফেটে আসছে। 
"দেখো সুজাতা, নীলিমার জীবনে ওর শ্বশুর এলে সংসারের সুখ শান্তি বাড়বে, আর তাছাড়া তুমি চাইলে তোমরা তিনজন মানে তুমি, মহী আর তোমার বউমা একসাথে যৌনতা করতেও পারো, এতে তোমাদের তিনজনের মধ‌্যে পারস্পরিক ব‌্যবধান কমবে। দেখো সুজাতা এছাড়া আর রাস্তা নেই"
মহী বললেন, "বাবা ওকে আমি কোনোদিন এই নজরে দেখিনি"
খানিকটা বিরক্ত হয়েই পরমানন্দ বললেন, "দেখোনি দেখবে। নীলিমাকে একবার উলঙ্গ কল্পনা করো,... আচ্ছা দাঁড়াও", বলে মহীর কাছে এসে বসলেন উনি। তারপর মহীর পার উপর হাত রেখে, ফিসফিস করে কিন্তু বেশ জোড়ে জোড়ে বললেন, "নীলিমাকে কল্পনা করো। এই খানিক্ষণ আগে ও এসেছিল। নীল সুতির শাড়ি, ঘামে ভেজা ব্লাউজ, ওর দুধভর্তি মাইগুলোর কথা ভাব। তোমার ছেলে তোমার বউমাকে সুখ দেয়না। কে দেবে? তুমি। তোমার পুরুষত্ব দিয়ে তুমি নীলিমাকে ধরে রাখবে। মহী, তোমার বউমার বগল দেখেছ? ও বগল কামায়না। ঘন কালো কোঁকড়ানো চুলের জঙ্গল ওখানে, ওর বগলের বন‌্যা হয়ে যাওয়া ব্লাউজটা দেখোনি? কল্পনা কর.... তুমি সেই বগলের গন্ধ শুঁকছ, চাটছ তারপর ওর ঐ ভরাট মাইয়ে মুখ বসিয়ে দুধ খাচ্ছ! নিজের পূত্রবধুর দুধ! অমৃত দুধ! তারপর তোমার ছেলেকে ঘুমের ওষুধ খাইয়ে ওর পাশেই ওর বউকে চুদবে আর ওর গুদটাকে ফ‌্যাদাতে ভাসিয়ে দেবে"। 
মহী এর আগেও নীলিমার রূপ দেখেছিল। ওর অন‌্য বয়স্ক বন্ধুরা ওকে বলেছিল বউমার সুযোগ নিয়ে চুদতে কিন্তু ও করেনি। নীলিমার শরীরটার কথা ভেবে ও কতরাত ঘুমোয়নি। চা দিতে এসে নীলিমার সরে যাওয়া শাড়ির ফাঁক দিয়ে বেরোনো মাই, ঘেমো ব্লাউজ আর নরম পেটি, নাভিটা ওকে যেন হাতছানি দিচ্ছে। এইভাবে পরমানন্দ মহীবাবুর মনে নিজের পূত্রবধুর প্রতি কামনার বীজ পুঁতে দিলেন। নিজের ঠাটানো বাঁড়াটাকে ধুতির ওপর দেখে নিজেই চমকে গেলেন। "দেখলে মহী, নিজের ছেলের বউয়ের গুদ মারতে চাও তুমি নিজেই, এবার সুযোগ বুঝে নীলিমাকে চুদে দিও", বললেন পরমানন্দ। "আপনি বুদ্ধি দিন বাবা, ", সুজাতা বললেন, "কিভাবে বউমার গুদ মারবে উনি আপনি বলে দিন"। 
"আচ্ছা, আমি বুদ্ধি দিচ্ছি। নীলিমাকে বলো ওর শ্বশুর মশাই কোনো সাড় পাচ্ছেনা নিজের বাঁড়াতে তুমি তোমার গুদে ঢোকাতে দিলে সাড় পাবে আর ওনার পুরুষাঙ্গ রক্ষা পাবে", শুরু করলেন পরমানন্দ, "এটাই ওকে আস্তে আস্তে সময় নিয়ে বোঝাবে, কিভাবে বোঝাবে তোমাদের ব‌্যাপার। তোমাদের হয়ে গেলে মানে মহীর সাথে নীলিমার চোদন শুরু হলে আমাকে ডাকবে, তারপর আমি শেষ মন্ত্র দেব"। বলে উঠলেন পরমানন্দ। "তোমরা ঠিক করো কিভাবে করবে, তবে ;., করোনা তাবলে, ওকে বশ করে চোদাবে"। 
মহীবাবু ভাবতে লাগলেন কিভাবে নিজের ছেলের বউকে পটাবেন আর পটিয়ে ওর নারী শরীরকে সম্ভোগ করবেন।
[+] 11 users Like Warriorimperial's post
Like Reply
#19
খুব সুন্দর।
Like Reply
#20
খুব ভালো। একটাই অনুরোধ করছি যে একটু বড় update দিন।
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)