Thread Rating:
  • 18 Vote(s) - 3.28 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
আমি, আমার স্বামী ও আমাদের যৌন জীবন _by SS_SEXY
#1
Thumbs Up 
আমি, আমার স্বামী ও আমাদের যৌন জীবন

By SS_SEXY


অনেকের অনুরোধে সাড়া দিয়ে অবশেষে ঠিক করেছি SS_SEXY-র লেখা 'আমি, আমার স্বামী ও আমাদের যৌন জীবন' গল্পটি পোস্ট করবো। গল্পটি অসম্ভব রকমের বড় বলেই বেস্ততার মাঝে রোজ আপডেট দেয়া নিয়ে শঙ্কিত ছিলাম। তবে সবার অনুরোধ ফেলতে পাড়ছি না, জানি অনেকেই আপনারা অধীর আগ্রহ নিয়ে অপেক্ষায় ছিলেন SS_SEXY-র এই গল্পটির জন্য। দেরি করার জন্য আন্তরিক ভাবে ক্ষমা প্রার্থনা করছি। আশা করি শেষ অব্দি আপনারা সবাই সঙ্গে থাকবেন, কমেন্ট-লাইক দিয়ে আমায় উৎসাহিত করবেন গল্পটি শেষ অব্দি পোস্ট করার জন্য। সেই উদ্দেশ্যে সবাইকে ধন্যবাদ জানাচ্ছি। আর এই চমৎকার সাহিত্যকর্মটি উপহার দেয়ার জন্য - আপনি, আমি - আমাদের সবার পক্ষ থেকে SS_SEXY-কে স্যালুট জানাই, এবং জানাই আমাদের প্রাণঢালা ভালোবাসা। 

- রিয়ান  happy
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
(ক) ভূমিকা

(Upload No. 1)



চাকরী থেকে অবসর নেবার পর অনেকেরই সময় কাটানোটা একটা সমস্যা হয়ে দাঁড়ায়, কোনো কিছু করার থাকেনা I কিন্তু আমার স্বামীর সে সমস্যা হয়নি, কারণ চুমকী বৌদির স্কুলে শুধু রবিবার বাদে সপ্তাহের বাকী ৬দিন রোজ বেলা ১১টা থেকে ২টো পর্য্যন্ত তার ডিউটি বাঁধা, আর রোজ সন্ধ্যে ৭টা থেকে এক দেড় ঘন্টা চুমকী বৌদিকে সঙ্গ দেওয়াটা আমাদের দুজনের একটা অলিখিত নিয়ম হয়ে গেছে। এছাড়া পুরোনো বন্ধু বান্ধবী এলে তো তাদের সাথে হই হই করে সময় কেটে যায়। তবে সেক্স এর ব্যাপারে চুমকী বৌদির বাড়ীতেই এখন বেশী আসর বসে। তার সবচেয়ে বড় এবং প্রধান কারণ হচ্ছে এখানে আমাদের যতো বন্ধু বান্ধব আছে তারা বিয়ের অনেক আগে থেকেই চুমকী বৌদির সাথে সেক্স করতো, দ্বিতীয়ত আমি আর আমার স্বামী দীপ মানে বিশ্বদীপ, রোজই চুমকীবৌদির বাড়ী হাজিরা দিচ্ছি, আর তৃতীয় কারন হচ্ছে চুমকী বৌদির বিশাল বাড়িতে উনি ছাড়া পরিবারের অন্য কোন সদস্য কেউ আর নেই। বর্তমানে বিধবা চুমকী বৌদির একমাত্র ছেলে সুদীপ আর পুত্রবধূ মিষ্টি তাদের এক সন্তান নিয়ে চাকুরী সূত্রে দিল্লিতে, আর চুমকী বৌদির দেবর এবং আমার স্বামী দীপের বন্ধু সমীর আর তার স্ত্রী বিদিশা আপাতত ব্যাংগালোরে। সুতরাং চুমকী বৌদির বাড়ীতে আমরা সবাই একেবারে নির্ঝঞ্ঝাটে সেক্স নিয়ে মাতামাতি করতে পারি। তাই বন্ধুরা কেউ এলে বৌদির ওখানেই বেশীর ভাগ সময় আমরা সেক্স করি,আর চুমকী বৌদিও সব ব্যাপারে অগ্রণী ভূমিকা নেয় ও সব রকম সাহায্য করে। 

আমার পরিচয়টা সবার আগে না জানিয়ে দিলে পাঠকবৃন্দের হয়তো বুঝতে অসুবিধে হতে পারে। আমি সতী। বর্তমান বয়স প্রায় আমার স্বামী বিশ্বদীপ (বর্তমানে ৫৬) আমাদের দেশের প্রথম সারির একটি নামকরা এক ব্যাঙ্কের কর্মী ছিলো। ছিলো বলছি এইজন্যে যে অবসর নেবার নির্ধারিত সময়ের অনেক আগেই সে চাকুরী থেকে স্বেচ্ছাবসর নিয়ে নিয়েছে। খুব সঙ্গত কারনেই ব্যাঙ্কের নামটা,
এবং এ গল্পের সকল পাত্র পাত্রীদের নাম বদলে দিতে হচ্ছে।
[+] 1 user Likes riank55's post
Like Reply
#3
আমি, আমার স্বামী ও আমাদের যৌন জীবন


(Upload No. 2)


কারন যে গল্পটা আপনাদের সামনে তুলে ধরতে যাচ্ছি সেটা একেবারে পুরোপুরি আমাদের জীবনের গল্প। আমাদের এ গল্প পড়তে পড়তে কখনো কখনো পাঠকবৃন্দের মনে হতে পারে যে কোন কোন ঘটনা হয়ত অতিরঞ্জিত বা কল্পনাপ্রসূত। কিন্তু আদপেই তা নয়। কাল্পনিক গল্প লেখবার মতো মানসিকতা এখনও হয়নি আমার। আর সবচেয়ে বড় ব্যাপার হল গল্প লেখার মতো কৌশল, জ্ঞান বা পারদর্শিতা, এ সবের কিছুই নেই আমার। এক্স-বী সাইটের বিভিন্ন সদস্য/ সদস্যাদের লেখা গল্প পড়ে আমার স্বামীর ইচ্ছে, অনুরোধ ও উৎসাহেই আমাদের জীবনের ঘটনাগুলো এক্স-বীর পাঠক পাঠিকাদের কাছে তূলে ধরতে চাইছি। জানিনা কতটা সফল হবে আমার এ উদ্দেশ্য বা প্রচেষ্টা। তবে সকলের কাছে শুধু এটুকুই আমাদের বিনীত অনুরোধ, যে দয়া করে আমার লেখার কোন রকম সাহিত্যিক মুল্যাঙ্কন যেন কেউ না করেন। 

বর্তমানে আমরা দক্ষিন কোলকাতায় একটি আবাসনের বাসিন্দা। যদিও দীপের চাকুরীরত অবস্থায় আমরা উত্তরপূর্ব ভারতের বহু জায়গায় ঘুরে ঘুরে সাময়িক ডেরা বেঁধেছি, কিন্তু বিগত সাত বছর, মানে দীপের অবসর নেবার পর থেকে আমরা পাকাপাকি ভাবে দক্ষিন কোলকাতার এই আবাসনে আছি। আর বেছে বেছে বেশ কয়েকজন দম্পতীকে নিয়ে চুমকী বৌদির নির্দেশ ও সহযোগিতায় আমরা একটি গ্রুপ বানিয়েছি। এ গ্রুপের বৈশিষ্ট্য হল, সময় বা সুযোগ মতো আমরা গ্রুপের যে কারুর সাথে সেক্স করতে পারি। 


অবশ্য এ গ্রুপের বাইরেও কোলকাতা এবং বাইরের আমার ও আমার স্বামীর কিছু এমন বন্ধু/বান্ধবী আছে যারা শুধু আমাদের দুজনকে ছাড়া আমাদের সেক্স গ্রুপের অন্য কারো সাথে সেক্স করেনা। এদের মধ্যে কেউ এলে আমাদের বাড়ীতে বা সবার সুবিধেমতো অন্য কোথাও আমরা সেক্স করি। সুতরাং সময় কাটানো নিয়ে আমার স্বামীর বা আমার কোনো সমস্যাই নেই।
দুপুর বেলায় বেশীরভাগ সময় স্বামীকে নিয়েই থাকি, কখনো বা আমরা সেক্স করি, কখনোবা দুজনে জড়াজড়ি করে একে অপরের শরীর নিয়ে খেলতে খেলতে পুরোনো বন্ধুদের কথা, তাদের সাথে কাটানো সময়গুলোর কথা বা তাদের সঙ্গে সেক্স এনজয় করার মুহূর্তগুলো মনে করে আনন্দ পাই ।
Like Reply
#4
(Upload No.3)


রক্ষণশীল মানসিকতার লোকেরা আমাদের যৌন জীবনের আদব কায়দা শুনে নিঃসন্দেহে আমাদের নিন্দাই করবেন, কিন্তু ব্যক্তিগত ভাবে আমি ও দীপ দুজনেই সেটা খুব খুব এনজয় করেছি এবং এখনও করি, আর খুব সম্ভবত তাই বোধহয় আমরা এখনো একে অপরের প্রতি আকর্ষণ হারাইনি, বিয়ের ২৭ বছর পরেও এখনো আমরা পরস্পরকে খুব ভালোবাসি অন্য অনেকের সাথে সেক্স করলেও দীপের সাথে সঙ্গম করার আগ্রহ আমার পুরোপুরি আছে।দীপ নিজেই মাঝে মধ্যে বলে, “জানো মণি, অন্য কারুর সাথে যতই সেক্স এনজয় করিনা কেন, ঘুমোবার আগে তোমায় একবার না চুদলে আমি তৃপ্তি পাইনা। আমি সত্যি ভাগ্যবান তোমার মতো জীবন সঙ্গী পেয়ে”।

দীপ নিজেই বলে আমার শরীর দেখে এখনো ওর শরীর গরম হয়। অবশ্য এ ব্যাপারে পুরো কৃতিত্ব ও আমাকেই দিয়ে থাকে, কারণ বিয়ের আগে পর্য্যন্ত দীপ খুব বেশী সেক্স করেনি আর স্কুল জীবনে সে সহপাঠীনি মেয়েদের সাথে মেলামেশা করা বা কথাবার্তা একেবারেই করতো না।

স্কুল জীবনে সেক্স এর যেটুকু স্বাদ পেয়েছিলো সেটুকু ছিলো খুবই কৌতূহল জনিত আর খুবই ছোটো বৃত্তের ভেতরে, যেমন তার আত্মীয়া বা পাশের বাড়ীর মেয়েরা। নারী শরীর এবং যৌনতা বিষয়ে কিছু ধারনা হবার পর একটি মাত্র মেয়ের সাথেই তার শারীরিক সম্মন্ধ হয়েছিল যে তার সাথে একসাথে একই টিচারের কাছে পড়তো ।

তবু পুরোপুরি সেক্স এনজয় করার মতো মানে চোদাচুদি করার মতো ঘটনা তার ২৫ বছর বয়স অব্দি শুধু দুজন কিশোরীর সাথেই হয়েছিলো যাদের বয়স তখন ১০ থেকে ১২র মধ্যে ছিলো, আর তার বয়স তখন মাত্র ১৩/১৪ বছর। তবে আমার মনে হয় সেটা শুধু পরিনতি ছিলো তার যৌন কৌতুহলের, সত্যিকারের যৌনসুখ পাওয়ার চাহিদা তখনও সে অনুভব করেনি বা উপভোগও করেনি।

কলেজ জীবনে মমতা নামে শুধু একটি মাত্র সহপাঠিনী একদিন তার গায়ে নিজের বুক চেপে ধরেছিলো, কিন্তু দীপের আড়ষ্টতা দেখে আর তার তরফ থেকে কোনো ইতিবাচক সাড়া বা ঈন্গীত না পেয়ে সেও আর এগোয়নি। 


চাকরী পাবার পর অপরিকল্পিত আর অপ্রত্যাশিত ভাবে দু’এক জনের সাথে সেক্স করেছে এবং উপভোগও করেছে। কিন্তু তাকে পুরোপুরি যৌন অভিজ্ঞ করে তুলেছি আমিই। কারন বিয়ের আগেই আমি বুঝতে পেরেছিলাম যে এই ছেলেটিকে যদি একটু শিখিয়ে পড়িয়ে নিতে পারি তাহলে সে একজন আদর্শ যৌন সঙ্গী হয়ে উঠবে আর আমি বহুদিন আমাকে তৃপ্তি দেবার মতো একজন সক্ষম রমন সঙ্গী পেয়ে যাবো, যেমনটি আমি বেশ ছোটো বয়স থেকেই কল্পনা করে এসেছি। আমি নিজে খুব ছোটো বেলা থেকেই মানে বলতে গেলে কাঁচা বয়সেই বিভিন্ন যৌন পুস্তক পড়ে আর স্কুল জীবনে বেশ কয়েকটি মেয়ে ও ছেলে বন্ধুর সঙ্গে সেক্স করে যথেষ্ট যৌন অভিজ্ঞতা অর্জন করেছিলাম। বিয়ের আগে দীপের সঙ্গে এক গোপন সাক্ষাতের পরই আমি বুঝে গিয়েছিলাম যে এই লোকটিকে যদি মেয়েদের শরীরের সুখের অলি গলি গুলো ভালোভাবে চিনিয়ে দেওয়া যায় তবে যে কোনও নারীকে সে রমণসুখে পাগল করে দিতে পারবে।


সত্যি কথা বলতে দীপ আমাকেই তার সেক্স গুরু বলে মনে করে। আমিই তাকে শিখিয়েছি কি করে মেয়েদেরকে রমণে তৃপ্তি দিতে হয়, কি করে দীর্ঘ সময় ধরে মেয়েদের সাথে সঙ্গম করতে হয়, আর সবচেয়ে বড় কথা আমিই তাকে শিখিয়েছি স্বামী স্ত্রীর মধ্যে শারীরিক আকর্ষণ কি করে দীর্ঘদিন বজায় রাখা যায় I বিয়ের আগে পর্য্যন্ত তার যেটুকু যৌন অভিজ্ঞতা ছিলো তা ছিলো মূলতঃ বই পড়া বিদ্যা I আমিই তাকে শিখিয়ে পড়িয়ে এক বছরের মধ্যে তাকে এমন ওস্তাদ বানিয়ে দিয়েছি যে তার পর থেকে সে নিজেই আমার শেখানো রাস্তায় চলতে শুরু করেছিলো আর চুটিয়ে যৌন জীবন উপভোগ করতে লাগলো।
তখন থেকেই দেখতাম একবার যে মেয়ে তার সাথে সঙ্গমে লিপ্ত হতো সে মেয়ে বারবার তার সাথে সেক্স করতে চাইতো । আমি তাকে বুঝিয়েছিলাম যে বন্ধ ঘরে স্বামী স্ত্রীর সেক্স এর মধ্যে বৈচিত্র্য না থাকলে, নতুন নতুন ভাবে যৌনতাকে উপভোগ না করলে খুব অল্প দিনের মধ্যেই একে অপরের ওপর বিতৃষ্ণা এসে যায়। বিয়ের পর প্রথম প্রথম স্বামী স্ত্রীর মধ্যে যে সঙ্গমের উন্মাদনা থাকে, বৈচিত্র্য না থাকলে সে উন্মাদনা কয়েক মাসের মধ্যেই হারিয়ে যায় । আর একটা বাচ্চা হবার পর সেটা একেবারে তলানিতে গিয়ে ঠেকে। তখন আর স্বামীও স্ত্রীকে চুদে সুখ পায়না আর স্ত্রীও স্বামীর সাথে সেক্স করে তৃপ্তি পায়না। পারম্পরিক চিন্তাধারা এবং তথাকথিত সামাজিক দায়বদ্ধতা বজায় রাখতে গিয়েই স্বামী স্ত্রী একে অপরের ওপর আকর্ষণ হারিয়ে ফেলে, যার ফলে প্রায়শই দেখা যায় বাচ্চা হবার পর স্ত্রী পর পুরুষের সামনেই নিজের স্তন বের করে কোলের শিশুকে নিজের বুকের দুধ খাওয়াতে খুব একটা দ্বিধা করেনা অর্থাৎ সে নিজেই ধরে নেয় যে তার শরীরের প্রতি আর কোনো পুরুষ আকৃষ্ট হবেনা, সে তার সমস্ত রমনীয়তা কমনীয়তা হারিয়ে বসেছে বলে ধরে নেয়। আর সেই সাথে সাথে সে নিজেও নিজের যৌনতৃষ্ণা হারিয়ে ফেলে। তখন স্বামী যদিওবা কখনো যৌন আকর্ষিত হয়ে স্ত্রীকে কাছে টানে, স্ত্রী তার স্বামীর ডাকে সাড়া দিতে চায়না বা দিলেও দায়সারা ভাবে হাত পা ছড়িয়ে নিজেকে নিরাগ্রহে স্বামীর হাতে সমর্পণ করে দেয়। ভাবটা এমন যে স্বামী যা খুশী করে তার শরীরের গরম কমিয়ে নিক।


স্বামীকে চুমু খাওয়া, তার পুরুষাঙ্গ ধরে আদর করা বা চুষে খাওয়া বা সঙ্গম করার সময় স্বামীর কোনো বিশেষ অনুরোধ বা আদেশ পালন করার কোনো ইচ্ছেই তার থাকেনা। এরকম ক্ষেত্রে সাধারনতঃ মেয়েদের চাইতে পুরুষদের যৌন ক্ষিদে বেশী থাকে বলে পুরুষ তখন অন্য কোনো মহিলার প্রতি আকর্ষিত হয় বা বেশ্যাদের সাথে সেক্স করতে যায়, যার ফলে পারিবারিক সুখ-শান্তি বিঘ্নিত হয় এবং নানা ধরনের জটিলতার সৃষ্টি হয়ে থাকে I

আমার সৌভাগ্য যে আমি তাকে বোঝাতে পেরেছি, যে স্বামী স্ত্রীর দাম্পত্য জীবনে সুখের সব চাইতে বড় চাবিকাঠি হচ্ছে সেক্স, আর এই সুখের বাঁধন টেকসই বা দীর্ঘস্থায়ী করতে হলে স্বামী ও স্ত্রী উভয়েরই সমান্তরাল যৌন মানসিকতার অধিকারী হওয়া একান্তই জরুরী।


কিন্তু স্বামী স্ত্রীর মধুর সম্পর্ক দীর্ঘদিন বজায় রাখতে একমাত্র পরস্পরের সাথে সেক্স করাটাই সব কিছু নয়, সেই সেক্সের মধ্যে মনের তাগিদ বা আকর্ষনটা খুবই প্রয়োজনীয। আর এ আকর্ষণ ততক্ষণই থাকবে যতক্ষণ সেক্স এর মধ্যে বৈচিত্র থাকবে, আর একে অন্যের মনের চাহিদা বুঝে সেই চাহিদা পূরণে সহযোগিতা করবে I সেই সঙ্গে এটাও মনে রাখতে হবে শুধু সেক্স নিয়েই জীবন কাটেনা, শুধু শরীরের ক্ষিদে মিটলেই সংসার চলবেনা। সংসারে সুখ শান্তি ধরে রাখতে স্বামীর সঙ্গে সঙ্গে পরিবারের অন্য সব সদস্যদের সাথেও আন্তরিক ব্যবহার, শ্রদ্ধা, ভালবাসা, স্নেহ-মমতা এইসব অনুভূতির যথাযথ প্রয়োগ হওয়াটা নিতান্তই দরকারী I তবে এ প্রয়োজনটা শুধু মাত্র স্ত্রীর ক্ষেত্রেই একমাত্র প্রযোজ্য তা কিন্তু মোটেও নয়, স্বামীর ক্ষেত্রেও অনুরূপ মানসিকতা থাকাটা একই সমান প্রয়োজনীয়।


তার মানে এই নয়, যে পরিবারের সকলের সাথে সেক্স এনজয় করার প্রয়োজন আছে।


পরিবারের বা পরিবারের বাইরের কোনো সমভাবাপন্ন সদস্যের সাথে সেক্স করলে জীবনে যথেষ্ট বৈচিত্র্য আসে কিন্তু দাম্পত্য জীবনে সুখ শান্তি বজায় রাখতে হলে বা সমাজের কাছে নিজেদের সম্মান অটুট রাখতে স্বামী ও স্ত্রীর মধ্যে একটা প্রবল বোঝাপড়া থাকা দরকার I কোনো স্ত্রী যদি উদার মানসিকতার পরিচয় দিয়ে তার স্বামীকে অন্য কোনো মেয়ে বা মহিলাকে নিয়ে সেক্স করতে দেয় তাহলে স্বামীরও উচিত নিজের স্ত্রীকে অন্য ছেলে বা পুরুষের সাথে সেক্স এনজয় করতে উত্সাহিত করা, তাকে বাধা না দেওয়া I স্বামী যদি অন্য কোনো মেয়ের সাথে সেক্স এনজয় করতে চায় তাহলে যেমন স্ত্রীর স্পষ্ট অনুমতির প্রয়োজন আছে তেমনি স্ত্রীও কক্ষনো স্বামীর অজান্তে বা স্বামীকে লুকিয়ে অন্য কোনো পুরুষের সাথে সেক্স এনজয় করবেনা I নিজেদের সামাজিক সম্মান রক্ষা করতে অনুরূপ বোঝাপড়া অপর পক্ষের সেক্স পার্টনারেরও থাকাটা ভীষণ জরুরী যাদের সঙ্গে স্বামী বা স্ত্রী যৌন সংগম করবে।

বিবাহ বা পরিনয়” এ শব্দটির সংজ্ঞা বিশ্লেষণ করতে গেলে নানা ভাবে নানামতে এর ব্যাক্ষা করা যায়, কিন্তু এর সোজা সাপ্টা ব্যাক্ষা হলো, একটি নির্দিষ্ট ছেলে একটি নির্দিষ্ট মেয়ের সাথে এবং একটি নির্দিষ্ট মেয়ে একটি নির্দিষ্ট ছেলের সাথে রমণ সুখ উপভোগ করার সামাজিক স্বীকৃতি পেলো I যেহেতু আমরা সমাজবদ্ধ জীব, তাই স্বামী স্ত্রীর বাইরে অন্যদের সাথে নিজেদের শারিরীক বা মানসিক সুখ পেতে সমাজের সাধারণ লোকদের সাধারণ মানসিকতাকে অগ্রাহ্য করলে চলবেনা, তাই অন্য যৌন-সঙ্গী বেছে নেবার আগে এটা নিশ্চিত করে নেওয়া খুবই প্রয়োজন যে অপরপক্ষের সে বা তারা এ’রকম যৌন সম্পর্কের গোপনীয়তা ১০০ শতাংশ রক্ষা করবে, যাতে করে সমাজের চোখে কাউকে কখনো হেয় প্রতিপন্ন হতে না হয়। আর এই গোপনীয়তা বজায় রাখতে হলে স্থান, কাল আর পাত্র-- এই তিনটি জিনিস বিশেষ ভাবে বিচার্য্য।


দীপের সাথে আমার দাম্পত্য জীবন খুব সুখেই কেটেছে ও কাটছে। এজন্যেও পুরো কৃতিত্ব দীপ আমাকেই দেয়, কারণ ও বলে আমিই তার যৌন শিক্ষাগুরু । আর আমি নিজেও দীপকে জীবন সঙ্গী হিসেবে পেয়ে, আর তাকে সুযোগ্য সেক্স পার্টনার করে তুলতে পেরে, ভীষণ ভীষণ সুখী হয়েছি। তাই ওর প্রতি আমার ভালবাসা বা আকর্ষণ এই ২৭ বছরে একটুও কমেনি।

এখনো প্রতি রাতে আমরা সেক্স এনজয় করি। অন্য পুরুষের সাথে সারাদিন ধরে সেক্স এনজয় করে ক্লান্ত হয়ে গেলেও ঘুমোবার আগে আমি নিজে থেকেই তাকে আমার বুকে টেনে নিয়ে বলি তাকে দিয়ে একবার অন্তত না সঙ্গম না করলে আমার মন ভরে না, শরীর ঠিক ঠান্ডা হয় না I এই ২৭ বছরের বিবাহিত জীবন পার করেও সে যখনই আমাকে ধরে আদর করতে চায় আমি আগের মতোই সমর্থন জানিয়ে এগিয়ে যাই, সহযোগিতা করি, সব সময় তার চাহিদা পূরণ করে থাকি। 
‘পরকীয়া প্রেম’ কথাটা নিয়ে যতই তর্ক বিতর্ক হোক না কেন, পরকীয়া প্রেমটা যদি পরকীয়া সেক্স হয় তাহলে তার মজাই আলাদা I যে সব স্বামীরা নিজেদের স্ত্রীর প্রতি যৌন আকর্ষণ হারিয়ে ফেলে তাদের মজা ওই পরকীয়া প্রেমেই, তার স্ত্রী এ ব্যাপারে জানুক বা না জানুক I তবে নিজের জীবনের অভিজ্ঞতা থেকে বলছি, স্ত্রীর অনুমতিতে বা স্ত্রীর কাছে গোপন না রেখে পরকীয়া প্রেমে পুরুষেরা যে মজা পায়, নিজের স্ত্রীর সঙ্গে সঙ্গমের সময় ঠিক ততোটাই আনন্দ তারা উপভোগ করবে। 
তবে সাদা বাংলায় যে বলে ‘এক হাতে তালি বাজে না’ সেটাও মনে রাখা দরকার। স্ত্রীকেও অনুরূপ সুযোগ দিতে হবে তবেই তালি বাজবে, মানে আনন্দ আসবে। স্ত্রী অন্য পুরুষের সাথে সেক্স এনজয় করলে স্বামীকেও মনের সংকীর্ণতা ঝেড়ে ফেলে স্ত্রীকে সমর্থন জানাতে হবে, তবেই না হবে পারস্পরিক বোঝাপড়া। 
“আমার স্ত্রী আমাকে ছেড়ে অন্য পুরুষের সাথে অবৈধ সম্পর্ক চালিয়ে যাচ্ছে সুতরাং সে কূলটা, সে বিশ্বাস ঘাতিনী, তাকে নিয়ে আমি আর সংসার করবোনা”-এমনটা ভাববার আগে এটা ভেবে দেখা উচিত যে সে নিজে যখন অন্য মেয়ের সঙ্গে সেক্স করে তখন তার স্ত্রী কোনো প্রতিবাদ করেনা। অর্থাৎ স্বামী যদি অন্য মেয়ে বা মহিলার সাথে সেক্স করতে পারে তবে স্ত্রী কেন অন্য ছেলে বা পুরুষের সাথে সেক্স করতে পারবেনা? দুজনেই দুজনের পরকীয়া প্রেম বা পরকীয়া সেক্স উপভোগ করতে সমান আগ্রহী হবে এবং সমান সমর্থন দিতে হবে, তাহলেই হবে সার্থক দম্পতি।

---------------------------------------- 
SS_SEXY
[+] 1 user Likes riank55's post
Like Reply
#5
(Upload No.4)



(খ) আমাদের পরিচয় ও প্রেম


অবসর সময়ে মাঝে মাঝে সেই শুভ মুহূর্তটা মনে করার চেষ্টা করি, মনে করতে ভালো লাগে, বিয়ের আগে শিলিগুড়িতে দীপের আমাকে দেখতে যাবার সেই দিনটার কথা। দীপ গোড়া থেকেই জানিয়ে দিয়েছিলো যে তার তথাকথিত আত্মীয় স্বজনদের সঙ্গে তার কোনো যোগাযোগ নেই এবং বছর পাঁচেক আগেই সে তার পরিবার থেকে পুরোপুরি আলাদা হয়ে গেছে, সুতরাং তার সঙ্গে সম্মন্ধ করতে হলে আগে থেকেই মেয়ে বা তার পরিবারের লোকেরা যেন মানসিক প্রস্তুতি নিয়ে রাখে যে বিয়ের পর স্বামীর ঘরে এসে মেয়েটি শুধু তার স্বামী ছাড়া আর কাউকে পাবেনা। তার শিলিগুড়ির এক বন্ধুর মাধ্যমে যোগাযোগটা হয়েছিল আমার বাবা মায়ের সাথে। দীপের শিক্ষাগত যোগ্যতা এবং দেশের পয়লা নম্বর ব্যাঙ্কের কর্মী শুনে আমার মা, বাবা ও দাদা তার সঙ্গে কথাবার্তা বলতে আগ্রহী হয়ে ডেকে পাঠিয়েছিলেন আলাপ আলোচনার জন্যে। একদিন আগে শিলিগুড়ি এসে বন্ধুর আপত্তি সত্ত্বেও তার বাড়ীতে না উঠে হিলকার্ট রোডে একটা হোটেলে উঠেছিলো দীপ। পরের দিন মেয়ে দেখতে যাবার কথা। সকাল আটটা নাগাদ তার বন্ধু তার হোটেলে এসে বলেছিলো তারা সকাল সকালই মেয়ে দেখা শেষ করে বেলা এগারটার আগেই আমাদের বাড়ী থেকে বিদেয় নিয়ে আসবে বলে খবর পাঠিয়ে দিয়েছে মেয়েদের বাড়ীতে, যাতে করে দুপুরে আমাদের বাড়ীতে খাবার প্রশ্ন না ওঠে।

সওয়া ন’টা নাগাদ বন্ধুকে নিয়ে দেশ্বন্ধুপারায় আমাদের বাড়ী এসে পৌঁছেছিলো দীপ আর তার বন্ধু। আমার মা, বাবা ও দাদা খুঁটিয়ে খুঁটিয়ে দীপের সব রকম খবরাখবর জেনে নিলেন I তারপর আমি সে রুমে এসেছিলাম আমার এক বান্ধবীকে সাথে নিয়ে। আমার ও আমার বান্ধবী সৌমীর সাথে পরিচয় পর্ব শেষে হাতজোড় করে নমস্কার বিনিময় করলাম I প্রথম দেখাতেই কারুর গুন বিচার করতে গেলে সেটা মূর্খামী ছাড়া আর কিছুই হতে পারেনা। কিন্তু রূপের বিচারে দীপকে অপছন্দ করার মতো কিছু মনে হয়নি আমার। যাই হোক, চা ও জলখাবার খেতে খেতে খুব সাধারণ দু’চারটে প্রশ্নোত্তর আদান প্রদান করে মেয়ে দেখার পালা শেষ করেছিল দীপ আর তার বন্ধু। 

আমার বান্ধবী সৌমীকে আমি আগে থেকেই বলে রেখেছিলাম ছেলের সাথে আলাদা করে, মানে তার বন্ধুর অনুপস্থিতে, কিছু কথা বলার জন্যে। তার বন্ধু যাবার সময় বাবাকে বলে গেল, তারা তাদের মতামত সেদিন রাত্রের মধ্যেই জানিয়ে দেবে। এই বলে বিদায় নিয়ে বেড়িয়ে রাস্তায় এসে আমাদের বাড়ী থেকে কিছুটা দুরে গিয়ে রাস্তার পাশে একটা বড় গাছের ছায়ায় দাঁড়িয়ে দুই বন্ধু দুটো সিগারেট ধরিয়ে গল্প করছিলো। এমন সময় সৌমীকে তাদের দিকে এগিয়ে যেতে দেখে দীপ হাতের সিগারেটটা ফেলে দেবার জন্যে হাত ওঠাতেই সৌমী কাছে গিয়ে বললো, “ও কি, ওটা ফেলছেন কেন? আমি তেমন গুরুজন পর্যায়ের কেউ নইতো, তাই নির্দ্বিধায় খেতে পারেন।”

দীপ সিগারেটে একটা টান দিয়ে মুচকি হেসে বললো, “ধন্যবাদ, তা আপনি এতো তাড়াতাড়ি বেড়িয়ে এলেন যে? বান্ধবী বুঝি এক কথাতেই জানিয়ে দিয়েছে আমাকে পছন্দ হয় নি, তাইনা ?”
সৌমীও মুচকি হেসে জবাব দিয়েছিলো, “আপনার দেখছি সেল্ফ কনফিডেন্স লেভেল খুবই কম. কি করে ভাবলেন একথা বলুন তো?”
দীপ আবার হেসে বলেছিল, “আপনাকে এতো তাড়াতাড়ি বেড়িয়ে আসতে দেখে সেটা অনুমান করাই তো স্বাভাবিক তাই না? পছন্দ হলে তো বান্ধবীর সাথে বা তাদের ফেমিলির অন্যদের সাথে আমাকে নিয়ে আরও কিছুক্ষণ গল্প করতেন, তাদের সাথে আরও খানিকটা সময় কাটাতেন।”


সৌমী বলেছিলো, “তা একেবারে ফেলে দেবার মতো কথা বলেননি, কিন্তু আপাতত তেমন না ভাবলেও চলবে, আমি এমন একটা কথা বলতে এসেছি যেটা ও বাড়ীতে বলা সম্ভব ছিলোনা, তাই যদি দু’মিনিট আপনার সঙ্গে আলাদা ভাবে কথা বলার সুযোগ পেতাম, অবশ্য এতে আপনার বন্ধু যদি কোনো কিছু মাইন্ড না করেন I”
দীপ কিছু বলার আগেই তার বন্ধু বলে উঠেছিলো, “নো প্রবলেম, দীপ তুই ওনার সাথে কথা বল, আমি ততক্ষণ ওই সামনের মোড়ে অপেক্ষা করছি, ওকে?” বলে সৌমীর দিকে চেয়ে একটু হেসে চলে গেলো I 
এবারে সৌমী কিছু বলবার আগেই দীপ একটু ইতঃস্তত করে বললো, “সৌমী দেবী, এই রাস্তায় দাঁড়িয়ে এভাবে কথা বলাটা কি সমীচীন হবে? এখানে আর কোথাও তো তেমন বসবার জায়গাও জানা নেই আমার, আর আমার হোটেলটাও এখান থেকে বেশ খানিকটা দুরে..”


সৌমী তাড়াতাড়ি বলে উঠলো, “আমি তাড়াতাড়ি কথা শেষ করার চেষ্টা করছি I আমার বান্ধবী মানে সতী চাইছে আপনার সাথে একান্তে কিছু কথা বলতে, যদি সম্ভব হয় বিকেলে কি আপনার হোটেলে গিয়ে দেখা করা যাবে?”
দীপ বলেছিলো, “দেখুন সৌমীদেবী, আমাকে এখানে কেউ চেনেনা, আপনার বান্ধবীর যদি কোনো অসুবিধে না থাকে তাহলে আমার কোনো আপত্তি নেই। কিন্তু দুপুরে আমার বন্ধুর বাড়ীতে খাবার নিমন্ত্রণ আছে, তাই বিকেল পাঁচটার আগে বোধহয় সময় দিতে পারবোনা I কিন্তু দয়া করে তাকে একটা কথা জানিয়ে দেবেন যে উনি একা যেন না আসেন, সেটা দৃষ্টিকটু হবে I”
সঙ্গে সঙ্গে সৌমী বললো, “ওকে, নাইস, আপনার হোটেলের ফোন নাম্বারটা আমায় দিন, আপনি ফিরেছেন শুনলেই আমরা আসবো। আরেকটা অনুরোধ ছিল, আপনার বন্ধুকে এই সাক্ষাতের ব্যাপারটা আপাতত জানাবেন না I” 
তখনও মোবাইল ফোনের চল আসেনি, দীপ হোটেলের একটা কার্ড সৌমীর হাতে দিতেই ও নমস্কার বলে চলে গেলো I 
সৌমী ফিরে এসে আমার ঘরে একা পেয়ে দরজা বন্ধ করে আমাকে বললো, “তৈরি হয়ে থাক, আমরা পাঁচটা নাগাদ হিলকার্ট রোডে যাচ্ছি তোর হবু বরের Physical Interview নিতে। নাকি নিজে একা গিয়েই সব কিছু টেস্ট করতে চাইছিস”? 
আমার কয়েক জন প্রিয় বান্ধবীর মধ্যে সৌমী একজন। আমরা একসাথে লেসবি খেলতাম। আগেই বলেছি আমি খুব কচি বয়সেই পেকে গিয়েছিলাম। ছোটো বয়সেই ছেলেদের সাথে সেক্স এনজয় করা শুরু করেছিলাম। সৌমীও আমার অন্যান্য বান্ধবীদের মতো আমাদের সাথে লেস খেলতো, আর আমার মতোই ছেলে বন্ধুদের সাথেও সেক্স করতে ভালোবাসতো। আমরা ছেলে ও মেয়েদের সাথে এক সাথে গ্রুপ সেক্সও করতাম।


সৌমীর কথা শুনে ওর স্তন দুটো খামচে ধরে বললাম, “সে কি রে! ভয় পেয়ে গেলি না কি? তুই না সকালেও বললি যে আমার বরকে আমার আগে তুই টেস্ট করবি। আর এখন আমাকে একা গিয়ে ওর physical test নিতে বলছিস? কি ব্যাপার সত্যি করে বল তো? ছেলেটাকে তোর ভালো লাগেনি না কি তোর হোটেলে যেতে আপত্তি আছে”?
সৌমীও আমাকে বুকে জরিয়ে ধরে বলেছিলো, “যাওয়াচ্ছি তোমাকে একা। এখন কথার খেলাপ করলে আমরা সবাই মিলে তোমাকে ছিঁড়ে খাবো, এই বলে রাখলাম”
 


আসলে তখন আমার চার জন লেস বান্ধবী ছিল। তার মধ্যে একজন, দীপালী, ছেলেদের সাথে বিয়ের আগে সেক্স করতে পছন্দ করতো না। একেবারেই যে কোনোদিন করেনি তা নয়, কিন্তু আমাদের পাঁচ জনের মধ্যেই একটা চুক্তি হয়েছিলো। চুক্তিটা ছিল এ’রকম যে, আমাদের পাঁচ বান্ধবীর মধ্যে যার বিয়ে সবার আগে হবে তার বরের সাথে সবাই বিয়ের আগেই সেক্স করবে। আর এই প্ল্যানটা বাস্তবে রুপান্তর করার দায়িত্ব থাকবে সেই মেয়েটির, যার বিয়ে হচ্ছে। সুতরাং যেহেতু বান্ধবীদের মধ্যে আমার বিয়ের কথাই আগে পাকা হচ্ছে, মানে যদি এই বিশ্বদীপের সঙ্গেই আমার বিয়ে হয়, তাহলে আমাকেই দায়িত্ব নিয়ে আমার বাকী বান্ধবীরাও যাতে বিশ্বদীপের সাথে সেক্স করতে পারে সে ব্যাপারটার আয়োজন করতে হবে। 
তবে দীপালী মনে হয় নিজেই পিছিয়ে যাবে। কিন্তু সৌমী, পায়েল আর বিদিশাকে নিয়ে কোনও রকম অনিশ্চিয়তা নেই। ওরা বিশ্বদীপের সঙ্গে সেক্স করতে একেবারেই দ্বিধা করবে না। এখন আমার দায়িত্ব হচ্ছে বিশ্বদীপকে এ ব্যাপারে রাজী করানো।

 
[+] 1 user Likes riank55's post
Like Reply
#6
(Upload No.5)



বিয়ের ব্যাপারে আমার আগে থেকেই মনে মনে একটা প্ল্যান ছিল, যে আমি যেসব ছেলে বন্ধুদের সাথে সেক্স করি তাদের কাউকে আমি বিয়ে করবো না। বাড়ী থেকে মা বাবাদের পছন্দ করা ছেলেকেই আমি বিয়ে করবো, তবে বিয়ে পাকাপাকি করার আগে আমি ছেলেটির সাথে আলাদা ভাবে কথা বলে তাকে যাচাই করে নেব যাতে ভবিষ্যৎ দাম্পত্য জীবন কেমন হতে পারে তার একটা আন্দাজ করা যায়। না, আমি ছেলের স্বভাব চরিত্রের ব্যাপারে যাচাই করার কথা বলছি না। আমি নিজেই যেখানে জানি যে আমি তথাকথিত সমাজের চোখে দুশ্চরিত্রা, আমি যদি আশা করি যে আমার বর একেবারে ধোয়া তুলসীপাতা হোক, যে কোনোদিন কোনও মেয়েকে ছোঁয়নি, কোনও মেয়েকে চুমু খায়নি বা মেয়েদের সাথে সেক্স করেনি, তাহলে কি সেটা এক তরফা বিচারের মতো হবে না! বরং সে নিজেও যদি যৌন ক্রিয়ায় আমার মতো অভিজ্ঞ হয়ে থাকে তাতে আমি খুশীই হবো।
আমার একমাত্র দেখবার বিষয় হল ছেলেটার যৌন মানসিকতা আর স্ত্রীর পছন্দ অপছন্দকে সে কতটা গুরুত্ব দেয় বা স্ত্রীর প্রতি তার কতোটা সহযোগিতা থাকতে পারে। আসলে আমি নিশ্চিত হতে চেয়েছিলাম যাতে করে বিয়ের পরেও আমি অন্য পুরুষের সাথে সেক্স করতে পারি। 
তাই যেহেতু সবার আগে আমার বিয়ের সম্মন্ধ হচ্ছে, সেখানে যদি ছেলেটা বিয়ের আগেই আমার বান্ধবীদের সাথে সেক্স করে তাহলে বিয়ের পর আমার অন্য পুরুষের সাথে সেক্স করার রাস্তাটা খোলা থাকবে। সেজন্যেই মনে মনে প্ল্যান করলাম যে বিশ্বদীপ যদি রাজী হয় তাহলে আজ হোটেলেই সৌমীর সাথে ওর সেক্স করা দেখবো। কিন্তু ওই সময়টা আমার সেফ ছিলোনা। তাই নিজের যৌনাঙ্গে ওর খোলা পুরুষাঙ্গ ঢুকিয়ে নিয়ে পুরোপুরি উপভোগ করতে পারবোনা। কিন্তু সৌমীর সেফ পিরিয়ড ছিল। তাই ও মন খুলে নির্ভাবনায় দীপের ক্ষমতা যাচাই করতে পারবে। 
আমাকে অনেকক্ষণ কথা না বলে চুপ করে থাকতে দেখে সৌমী বললো, “কিরে, তুই দেখি একেবারে চুপ মেরে গেলি! কি ভাবছিস বল তো”?
আমি সৌমীকে কাছে টেনে ওর বুকে মুখ ঘসতে ঘসতে বললাম, “কি ভাবছিলাম জানিস? ভাবছিলাম আজ তোর কপালে একটা ভালো সুযোগ থাকতে পারে 
সৌমী বললো, “কি ভালো সুযোগের কথা বলছিস?” 
আমি ওর স্তনে মুখ ঘসে বললাম, “আজ তুই একটা নতুন বাড়া গুদে নিয়ে মজা করার চান্স পেতে পারিস, অবশ্য যদি আমাদের লাক ফেবার করে। 
আমার কথার অর্থ বুঝতে বেশী দেরী হলোনা সৌমীর। বললো, “তুই কি ভাবছিস আজ হোটেলেই আমি বিশ্বদীপ বাবুর কাছে চোদন খাবো?
আমি সৌমীর একটা স্তন টিপতে টিপতে বললাম, “কেন, তুই রাজী নোস? তুই ই না বলেছিলি আমার বরকে সবার আগে তুই খাবি! আজ সুযোগ হলে খাবিনে?” 
সৌমী হঠাৎ আমার দুটো স্তন একসাথে খামচে ধরে বললো, “সুযোগ পেলে ছাড়বো ভেবেছিস? তোর কথা শুনে তো এখুনি আমার গুদে রস কাটতে শুরু হল রে সতী। হাত দিয়ে দ্যাখ আমার প্যানটি ভিজে গেছে। আর জানিস আমার মনে হয় বিশ্বদীপ বাবুকে দিয়ে চুদিয়ে তুই খুব সুখ পাবি। রাস্তায় কথা বলার সময় তোর বিশ্বদীপের কোমরের নীচের জায়গাটা দেখে মনে হল জিনিসটা বেশ ভালোই হবে। চুদিয়ে খুব সুখ হবে।


আমি সৌমীর শাড়ীর তলা দিয়ে হাত ঢুকিয়ে ওর প্যানটি সমেত গুদটা মুঠো করে দেখলাম প্যানটি টা সত্যি একটু ভেজা ভেজা। বুঝতে পারলাম বিশ্বদীপের সাথে সেক্স করতে ও পুরোপুরি তৈরী। প্যানটির ভেতরে হাত ঢোকাতে ঢোকাতে বললাম, “সত্যি তো রে সৌমী! তোর গুদ তো সত্যি গরম হয়ে ভিজে গেছে, আয় তোকে একটু ঠাণ্ডা করে দিচ্ছি।” 

বিশ্বদীপের বাড়া সৌমীর পছন্দ সই মনে হয়েছে শুনে আমারও গুদ শুরশুর করতে শুরু করেছিলো। বাড়ীর সবাই জানতো যে বান্ধবীরা কেউ এলে আমি তাদেরকে নিয়ে আমার ঘরের দরজা বন্ধ করে গল্প করি। দরজা তো বন্ধই ছিল। তাই আর নিজেকে সামলাতে না পেরে শাড়ী প্যানটির তলায় সৌমীর গুদ টা টিপতে টিপতে অন্য হাতে ওর কোমরের শাড়ীর গিট খুলতে খুলতে ওকে বললাম, “ব্লাউজ ব্রা খুলে মাই দুটোকে বের কর শীগগির

সৌমীকে আর দ্বিতীয় বার বলতে হয় নি। নিজের গা থেকে শাড়ী ব্লাউজ আর ব্রা খুলে ফেলার আগেই আমি ওর গুদে আংলি করতে শুরু করেছিলাম। মিনিট দশেকের ভেতরেই দুজন দুজনকে তৃপ্তি দিয়ে নিজেদেরকে ঠাণ্ডা করলাম। 
সৌমীকে সেদিন মা আর তাদের বাড়ী ফিরে যেতে দেয়নি। দীপালী সেদিন শিলিগুড়ির বাইরে ছিলো, আর পায়েল, বিদিশা দুজনেই আগে থেকে অন্য এক ছেলে বন্ধুর সাথে appointment করে রেখেছিল বলে ওরা সেদিন আমার কাছে আসতে পারেনি। দুপুরে একসঙ্গে খাওয়া দাওয়া করার পর বিকেল সৌমীকে নিয়ে চারটে অব্দি একে অপরের স্তন টেপাটিপি করে আর জাপটাজাপটি করে হিল কার্ট রোডে যাবার জন্যে তৈরী হলাম। 


বিধান মার্কেট যাচ্ছি বলে বাড়ী থেকে বেড়িয়ে কাছের মোড় থেকে রিক্সা ধরবো বলে এগোতে এগোতে সৌমী বললো, “দাঁড়া, আগে একটা ফোন করে দেখে নিই


কাছেরই একটি PCO থেকে বিশ্বদীপের হোটেলে ফোন করে জানা গেলো সে এখনও হোটেলে ফিরে আসেনি। সৌমী বললো,”চল, বিধান মার্কেট ঘুরে যাচ্ছি

হোটেলে যাবার জন্যেই আমার মনটা ছটফট করছিলো, তাই সৌমীকে বললাম, “এখন আবার বিধান মার্কেট যাবার কি দরকার পড়ল তোর? যে কাজে বেরিয়েছি সেখানেই চল না একবারে
সৌমী আমার কানে কানে ফিসফিস করে বললো, “এতো উতলা হচ্ছিস কেন? সে তো এখনও হোটেলে ফেরেনি। তাই ভাবলাম, যে মেশিনটার উদ্বোধন হবে সে মেশিন টাকে ফুল দিয়ে পুজো করে নিতে ফুল দরকার। তাই চল ফুল কিনতে। ফুল কিনে আমরা হোটেলে যাচ্ছি
সৌমীর আইডিয়াটা মন্দ লাগলো না। ভাবলাম ফুল নিয়ে দেখা করতে গেলে কেউই খারাপ কিছু ভাববে না। 
বিধান মার্কেট থেকে ফুল কিনে বেড়িয়ে দেখি পাঁচটা বেজে পাঁচ মিনিট। অটো রিক্সা ধরে হোটেলে এসে পৌঁছলাম সওয়া পাঁচটায়। রিসেপশানে গিয়ে জিজ্ঞেশ করতেই আমাদেরকে জানানো হলো মিঃ বিশ্বদীপ সবেমাত্র ফিরেছেন। Receptionist মেয়েটি আমাদের নাম শুনে আমাদেরকে সোফায় বসার নির্দেশ দিয়ে কাউণ্টার থেকে ফোন তুলে বললো, “স্যার, মিস সতী আর তার বান্ধবী মিস সৌমী আপনার সাথে দেখা করতে চাইছেন, আপনি কি নীচে লাউঞ্জে এসে তাদের সাথে কথা বলবেন না তারা ওপরে আপনার রুমে যাবেন?...............ও কে স্যার 


এই বলে receptionist মেয়েটি আমাদের দিকে তাকিয়ে বললো, “ম্যাডাম, স্যার তার রুমে আপনাদের জন্যে অপেক্ষা করছেন। আপনারা লিফটে চড়ে থার্ড ফ্লোরে ৪০৭ নম্বর রুমে চলে যান প্লীজ

দুতিন মিনিট বাদেই আমরা রুমের দরজায় নক করতেই দরজা খুলে জোড়হাতে আমাদেরকে ওয়েলকাম জানালো বিশ্বদীপ। 
হালকা মেক-আপে টপ আর জীনস পরা আমাদের দুজনকে দেখে খুব সুন্দর হেঁসে আমাদেরকে রুমের ভেতরে ডেকে নিয়েছিলো। সোফায় বসবার আগেই আমরা ফুলের তোড়া দুটো তার হাতে দিয়ে নমস্কার জানালাম। সিলিং ফ্যানের স্পীডটা বাড়িয়ে দিয়ে নিজে বিছানায় বসে আমাদের দিকে কিভাবে কথা শুরু করবে বোধ হয় সেটাই ভাবছিলো বিশ্বদীপ।

তখনই সৌমী আমাকে উদ্দেশ্য করে বললো, “নে অযথা ধানাই পানাই করে সময় নষ্ট না করে আসল কথা শুরু করে দে I”
আমি তবুও একটু ইতস্তত করছিলাম দেখে বিশ্বদীপ বললো, “দেখুন সতীদেবী আমরা সবাই এ যুগের ছেলেমেয়ে, তাই চিরাচরিত ভাবে মা বাবার পছন্দ করা পাত্র বা পাত্র্রীকে মুখ বুজে মেনে নিতে অনেকেরই অমত থাকতে পারে। তাই ছেলে বা মেয়ে উভয়েই চাইতে পারে যে আলাদা ভাবে কথাবার্তা বলে একে অন্যকে বিচার করে নিতে, বুঝে নিতে। বাড়ীতে তেমন সুযোগ হয় নি বলেই হয়তো আপনি এভাবে আমার সাথে দেখা করতে এসেছেন, এতে আমি খুব খুশী হয়েছি। আপনি আমাকে আপনার খুশীমতো বাজিয়ে দেখে নিতে পারেন এ ব্যাপারে আপনাকে সম্পূর্ণ ছাড় দিচ্ছি। আর যদি আপনি আমাকে পারমিট করেন তো আমিও কিছু ব্যক্তিগত প্রশ্ন আপনাকে করতে চাই, ভালো লাগলে বা উচিত মনে করলে আপনি উত্তর দেবেন নইলে দেবেন না, আমি কিছু মনে করবোনা। কিন্তু একটাই অনুরোধ আমি করবো, প্লীজ কোনো মিথ্যে কথা বলবেন না।
আমি মাথা উঠিয়ে সৌমীর দিকে চাইতেই সৌমী বললো, “আপনার কাছ থেকেও আমরা ১০০ পার্সেন্ট সত্যি জবাব আসা করতে পারি তো বিশ্বদীপ বাবু ?”
বিশ্বদীপ সঙ্গে সঙ্গে জবাব দিয়েছিলো, “নিশ্চয়ই, আমি কথা দিলাম।” 
ঠিক তখনই দরজায় টোকা পড়লো। বিশ্বদীপ আমাদের দিকে তাকিয়ে এক মিনিটবলে দরজা খুলে দিতে একটা বয় ট্রে হাতে করে ঘরে ঢুকে সেন্টার টেবিলের ওপর চায়ের সরঞ্জাম আর স্ন্যাকস রেখে জলের বোতল গুলো জল ভর্তি আছে দেখে নিয়ে বললো, “স্যার, আর কিছু লাগবে কি?”
কিছু লাগবেনাবলে তাকে বিদেয় করে আমাদের দিকে চেয়ে বললো, “নিন চা খেতে খেতে কথা বলা যাক I” 
তার কথা শেষ হতেই সৌমী চায়ের ট্রের দিকে হাত বাড়িয়ে দিয়ে জিজ্ঞেস করলো, “চিনি কচামচ আপনার?”
বিশ্বদীপ বললো,“এক চামচ।
মিনিট খানেক সবাই চুপচাপ। বিশ্বদীপ দুই বান্ধবীকে ভালো করে দেখছিলো স্পষ্ট চোখ তুলে। আমরা দুজনেই সুন্দরী, তবে আমার তুলনায় সৌমীর গায়ের রং একটু চাপা বলে হয়তো আমাকেই বেশী সুন্দর লাগছিলো সে সময় I টপ পরে ছিলাম বলে দুজনের বুকের সাইজ গুলো মোটামুটি ভালই বোঝা যাচ্ছিলো উপর থেকে। 
সৌমী চা বানাতে বানাতে চোখ তুলে আমাকে কিছু একটা ঈশারা করতেই আমি গলা পরিস্কার করতেই বিশ্বদীপ সচেতন হয়ে আমাদের বুক থেকে চোখ সরিয়ে নিলো। 
আমি বিশ্বদীপের দিকে চেয়ে বললাম, “বলুন বিশ্বদীপবাবু, আপনি শুরু করতে চাইলে প্রশ্ন করতে পারেন I” 
বিশ্বদীপ বাবু ভালো করে বিছানায় বসতে বসতে বললো, “অবশ্যই কিছু প্রশ্ন আছে, কিন্তু আমি আপনাকে আগে বলার সুযোগ দিতে চাই।
আমি আর সময় নষ্ট না করে তার মুখের দিকে তাকিয়ে প্রশ্ন করলাম, “আপনি তো ... ব্যান্ক-এ কাজ করেন শুনেছি, আপনাদের job নিশ্চয়ই transferable তাইনা?”
সৌমী সবার হাতে চায়ের কাপ তুলে দিয়ে নিজে এক কাপ নিযে স্ন্যাক্সের প্লেটটা টেবিলের মাঝখানে রেখে বললো, “নিন 
বিশ্বদীপ একটা বিস্কুট নিয়ে আমার কথার জবাব দিলো, “হ্যা, transferable job, আমার এ চার বছরের সার্ভিসে আমার already একবার ট্রান্সফার হয়ে গেছে, আমার home town যদিও আসামে, আমি কলেজে পড়ার সময় থেকেই মেঘালয়ে আছি, ওখানেই চাকরী পেয়েছি এবং এখনো ওখানেই আছি।
আমি জিজ্ঞেস করলাম, “আপনার future plan কি? সারাজীবন মেঘালয়েই কাটাবেন না অন্য কোথাও settle করবেন?”
বিশ্বদীপ জবাবে বললো, “দেখুন, আমাদের যেকোনো সময় ইন্ডিয়ার যে কোনো জায়গায় transfer হতে পারে, এমন কি ইন্ডিয়ার বাইরেও হতে পারে, তাই permanently এক জায়গায় বাড়ী ঘর করে settle হবার ব্যাপারটা অনেকটাই সময় সাপেক্ষ, তবে এটুকু আপনাকে বলতে পারি যে permanent settlement আমি north-east-এর বাইরেই করবো, most preferably কোলকাতাতেই হয়তো হবে।” 
আমি জানতে চাইলাম, “এমন কোনো ধরাবাঁধা নিয়ম আছে কি, যে এতদিন পর এক জায়গা থেকে আরেক জায়গায় transfer হবেই?”
সৌমী চা খেতে খেতে মন দিয়ে আমাদের কথোপকথন শুনতে লাগলো।
চায়ের কাপে একটা চুমুক দিয়ে বিশ্বদীপ বললো, “বর্তমানে আমি হচ্ছি ব্যাঙ্কের Award Staff employee, যাদের ব্যান্ক এর নিতান্ত প্রয়োজন না হলে খুব ঘন ঘন transfer হয় না, কিন্তু after certain years of service পরীক্ষায় পাশ করে promotion পেয়ে Officer Grade-এ ওঠবার সাথে সাথেই ধরে নিতে পারেন প্রতি দু/তিন বছর অন্তর অন্তর transfer হবেই এবং এটা compulsory.”
সৌমী জানতে চাইল, “কতো বছর অব্দি সার্ভিস করতে পারবেন?”
বিশ্বদীপ বললো, “আমাদের ব্যাঙ্কের নিয়মানুযায়ী retirement ব্যাপারটা অনেকগুলো factor-এর ওপর নির্ভর করে, তবে যে বয়সে আমি চাকরী পেয়েছি এবং অন্যান্য factor গুলোর হিসেবে আমার retirement due হচ্ছে ২০১৭/১৮তে

আমি চা খেয়ে খালি কাপটা টেবিলে রেখে আরও কিছু বলতে যাচ্ছিলাম কিন্তু সৌমী বাধা দিয়ে বললো. সতী, দ্যাখ এ ধরনের সাধারণ কথাবার্তা যে কোনো সময়ে যে কোনো জায়গাতেই দশ জনের সামনেই করা যাবে, তার জন্যে কোনও প্রাইভেট মিটিঙের দরকার হয় না। তাই সময় নষ্ট না করে তুই বরং আসল কথায় চলে আয়।
আমি সৌমীর কথায় সায় দিয়ে বললাম, “বিশ্বদীপ বাবু, সৌমী ঠিক কথাই বলেছে, এসব আলোচনা করবার জন্যে আমাদের কোনো private meeting এর দরকার নেই, আমি কিন্তু আমার নিতান্ত ব্যক্তিগত জীবন যাপন সম্মন্ধে কিছু কথা আর সেই সাথে বিবাহিত জীবন সম্মন্ধে আমার ধ্যান ধারণা আপনার সাথে share করবার উদ্দেশ্য নিয়ে, আর একই সাথে এ বিষয়ে আপনার মতামত জানতেই এখানে এসেছি। তাই যদি আপনার আপত্তি না থাকে তাহলে আমি মূল বক্তব্যে আসতে পারি I”
বিশ্বদীপও নিজের খালি কাপটা টেবিলে রেখে বললো, “নিশ্চয়ই, আমি খুশী হবো আপনার সব রকম বক্তব্য ও প্রশ্ন শুনে, আপনি নির্দ্বিধায় বলতে পারেন। কিন্তু আমি আশা করবো আপনি ও আমি দুজনেই ১০০ শতাংশ সততার সঙ্গে এ আলোচনা করবো, কোনো ধরনের মিথ্যে আশ্বাস বা মিথ্যে কথা যেন না আসে।
কয়েক সেকেন্ড ভেবে নিয়ে আমি বললাম, “আমার নিজের সম্পর্কে এমন কিছু কথা আমি বলবো যাতে আপনি shocked হতে পারেন, এমন কিছু Bold কথা শুনতে পাবেন যার জন্যে আপনি হয়তো মোটেও মানসিকভাবে তৈরী নন। কিন্তু আমরা যেখানে সারা জীবনের জন্য একে অপরকে বিয়ে করার কথা ভাবছি সেখানে কথাগুলো বলা নিতান্তই জরুরী। কারণ আমি বিশ্বাস করি স্বামী স্ত্রীর সম্পর্কে দুজনের মধ্যে খুব ভালো বোঝাপড়া না থাকলে দাম্পত্য জীবন কখনই সুখের বা দীর্ঘস্থায়ী হয় না I তাই আমার চরিত্রের কয়েকটা বিশেষ দিক আপনার কাছে খোলাখুলি তুলে ধরা এবং আপনার চরিত্রটাও জেনে নেওয়াটা নিতান্তই প্রয়োজন। আর মুখ্যত: এসব ব্যাপারে আলোচনার জন্যেই আমি এসেছি I” একটু থেমে দম নিয়ে আবার বললাম, “আমার বান্ধবী সঙ্গে আছে বলে মনে কোনো দ্বিধা রাখবেন না, ওকে পুরোপুরি বিশ্বাস করতে পারেন, আমাদর দুজনের মধ্যে কোনো গোপনীয়তা নেই। যে সব একান্ত গোপনীয় বিষয় নিয়ে আমরা আলোচনা করবো তা ও অন্য কোনো চতুর্থ ব্যক্তি থেকে পুরোপুরি গোপনই রাখবে এ গ্যারান্টি আমি আপনাকে দিচ্ছি, তবে ওকে সঙ্গে আনার উদ্দেশ্য হচ্ছে প্রয়োজনে আমাকে সাহায্য করা। আপনি যদি প্রস্তুত থাকেন তাহলে আমি শুরু করতে পারি।” 
বিশ্বদীপ দুজনের মুখের দিকে দেখে নিয়ে বললো, “আপনি শুরু করুন।


__________________________
ss_sexy
[+] 1 user Likes riank55's post
Like Reply
#7
রিয়ানজী , যদিও এদেশের কান্ডকারখানায় অগ্রিম স্বীকৃতি  অনেক সময়ই মিসফায়ার হয়ে যায় । তবু - আশা জেগে রয় প্রাণের ক্রন্দনে... - তাই আপনার এই সাধু-প্রয়াস ও সহভাগী-সঙ্কল্পে প্রীতি অভিনন্দন আর সালামের আল্পনা এঁকে দিলাম ।  নিয়মিত কিস্তির কথাটি না-হয় উহ্য-ই থাক । আপাতত ।
[+] 1 user Likes sairaali111's post
Like Reply
#8
(Upload No.6)



আমি তার মুখের দিকে সোজা সুজি তাকিয়ে প্রশ্ন করলাম, “প্রথমে আমি জানতে চাই, স্ত্রী হিসেবে পছন্দ করতে হলে আপনার মতে একটা মেয়ের কি কি গুণ বা চারিত্রিক বৈশিষ্ট্য থাকা উচিত বলে আপনি মনে করেন?”
 
বিশ্বদীপ দুসেকেন্ড ভেবে বললো, “ভালো স্বভাবের একটা মেয়ে যে বড়দের সম্মান আর ছোটদের ভালবাসতে জানবে, অহেতুক কারো মনে কোনো দুঃখ দেবেনা, যে আমার মানসিকতা বুঝে সেই ভাবে নিজেকে প্রস্তুত করবে, তার ভালোলাগা মন্দ লাগা গুলোকে নিজের মনের মধ্যে জোড় করে চেপে না রেখে খোলাখুলি ভাবে আমার সাথে শেয়ার করবে, আমার পচ্ছন্দ অপছন্দ গুলোকে গুরুত্ত্ব দেবে, আমি যেসব কাজ বা জিনিস পছন্দ করবোনা তাকে সেসব ব্যাপারে compromise করতে হবে, কোনো কাজে হাত দিলে সে সেটা পুরোপুরি মন দিয়ে আর অহেতুক সময় নষ্ট না করে কাজটা যথাসম্ভব তাড়াতাড়ি শেষে করে ফেলবে, আর সবচাইতে বড় কথা হলো যেকোনো ব্যাপারে আমার সাথে ভালো মন্দ বিচার করে একটা mutual decision নিতে সাহায্য করবে মানে দুজনের মধ্যে mutual understanding টাকে সবার ওপরে স্থান দেবে, এমন একটা মেয়েই আমার কাছে স্ত্রী হিসেবে কাম্য।

আমি ও সৌমী দুজনেই খুব মনোযোগ সহকারে তার কথাগুলো শুনছিলাম I সৌমী বললো, “well said, কিন্তু তার virginity, boyfriend বা অন্যান্য বন্ধু বান্ধবী নিয়ে আপনার কোনো পছন্দ অপছন্দ নেই?”

বিশ্বদীপ বললো, “দেখুন সৌমী দেবী, মেয়েদের বিয়ের আগের জীবনটা বিয়ের পরে অনেকটাই পাল্টে যায়, তখন তার পুরোনো বন্ধু বান্ধবীরা বেশীর ভাগ ক্ষেত্রেই আগের মতো অপরিহার্য্য থাকেনা, তাই সেটা নিয়ে বলবার মতো তেমন কিছু আমার নেই I এখন রইলো virginity আর boyfriend এর ব্যাপার I পশ্চিমী দেশগুলোতে boyfriend বলতে যা বোঝায় সেটাই যদি আপনি mean করেন তাহলে ধরেই নিতে হবে যেসব মেয়েদের boyfriend আছে তাদের virginity থাকতে পারেনা I” একটু সময় থেমে আবার বললো, “আমাদের দেশে এমন অনেক মেয়ে আছে যাদের boyfriend আছে কিন্তু তাদের সাথে শারীরিক সম্পর্ক থাকলেও তারা ultimate sex enjoy করেনি, মানে তারা virginity হারায়নি I যে মেয়ে আমার জীবন সঙ্গিনী হবে তার virginity loss বা boyfriend থাকাটাকে আমি যদিও বা মেনে নিতে পারবো কিন্তু frankly বলছি, সে যদি ইতিপূর্বে কখনো conceive করে থাকে বা abortion করিয়ে unwanted pregnancy থেকে রেহাই নিয়ে থাকে তবে তেমন মেয়ের সঙ্গে বিয়ের সম্পর্ক নিয়ে আমি কথা বলাটাই পছন্দ করবোনা।” 
বিশ্বদীপ থামতেই আমরা দুবান্ধবী একে অপরের দিকে চেয়ে কয়েক মূহুর্ত চুপ করে রইলাম I মনে মনে ভাবলাম আমি তো অনেক আগেই আমার boyfriend-দের সাথে সেক্স করে নিজের সতীচ্ছদ ফাটিয়ে বসে আছি I তাহলে তো আমাকে বউ হিসেবে পছন্দ করার প্রশ্নই ওঠেনা। 


আমাদের দু বান্ধবীর তরফ থেকে কোনো কিছু সাড়া না পেয়ে বিশ্বদীপ নিজেই বললো, “আমার কথাগুলো যদি আপনাদের কাছে harsh বা bold বলে মনে হয় তাহলে আমাকে মাফ করবেন, আমি আসলে আপনাদের কথা মতো free frank and fully honest discussion করবো বলে কথা দিয়েছিলাম, কিন্তু আপনাদেরকে কোনো প্রকার লজ্জায় ফেলবার ইচ্ছে কিন্তু আমার একেবারেই নেই, তবু যদি কিছু ভুল বা embarrassing কিছু বলে থাকি তাহলে kindly apologize me” বলে হাত জোড় করে ক্ষমা চাইতে লাগলো।

আমি সঙ্গে সঙ্গে বলে উঠলাম, “না না ছিঃ, অমন করে বলবেন না প্লীজ, আপনার honest opinion শুনে আমাদের ভালো লেগেছে I কিন্তু যদিও ছেলেদের virginity loss নিয়ে কেউ ততোটা মাথা ঘামায়না, তবু আমার জানতে ইচ্ছে করছে আপনি নিজে কি এখনো virgin?”
বিশ্বদীপ জবাব দিলো, “না, সেটা বলা যাবেনা, আমার ১২/১৩ বছর বয়সে নেহাতই কৌতুহলের বশে আমি আমাদের পাশের বাড়ীর একটি ৯/১০ বছরের মেয়ের সাথে, আর ১১/১২ বছরের আমার একটি আত্মীয়া মেয়ের সাথে একবার একবার করে সেক্স করেছি। আর চাকরী পাবার পর গত ৪ বছরের মধ্যে অন্য ৩ টে মেয়ের সাথেও আমার sex encounter হয়েছে Iতবে তাদের কারুর সাথেই আমি রেগুলার সেক্স করিনি, তাই কোনো ধরনের strings বা permanent involvement বলতে কিছু নেই । আর তাদের সাথে বর্তমানে আমার যোগাযোগ নেই বললেই চলে


আমি ভাবলাম সম্পর্ক যখন হবেই না তবে আর অযথা সময় নষ্ট করার কোনও মানে নেই। তাই হঠাৎ করে বললাম, “আমি কিন্তু virgin নই, বিশ্বদীপ বাবুবলে তার মুখের দিকে সোজাসুজি তাকিয়ে বললাম, “মিথ্যের ওপর ইমারত মজবুত হয়না, তাই খোলাখুলি আপনাকে বলছি, আমার অতীত জেনে নেওয়াটা আপনার পক্ষে বিশেষ প্রয়োজন I” 

বিশ্বদীপও সোজাসুজি আমার মুখের দিকে তাকিয়ে বললো, “যদি আপত্তি না থাকে, একটু খুলে বলবেন প্লীজ?”

আমি বললাম, “সে জন্যেই তো এসেছি। শুনুন বিশ্বদীপ বাবু আমি ১২/১৩ বছর বয়স থেকেই সেক্স এনজয় করা শুরু করেছি, প্রথম ৬/৭ মাস শুধু মেয়ে বান্ধবীদের সাথে lesbian sex করে মজা নিতাম, তারপর ১৩ বছর বয়স থেকে ছেলে classmate-দের সাথে সেক্স শুরু করি I তবে কলেজ ইউনিভার্সিটির পালা শেষ হয়ে যেতে এখন আর কোনো classmate-এর সাথে regular সম্পর্ক নেই যদিও, তবু সেক্স ছাড়া থাকা সম্ভব হয়নি বলে বর্তমানে একজন আত্মীয়ের সাথে sexually involve আছি I” 

বিশ্বদীপ বোধ হয় আমাদের দুবান্ধবীর দিকে তাকিয়ে আমাদের চোখে মুখের ভাব দেখে বুঝতে পেরেছিল যে আমরা মিথ্যে কথা বলছিনা, আমাদের দুজনের মুখেই অনিশ্চয়তার এবং অস্থিরতার উদ্বিঘ্ন মনোভাবের ছবি সুস্পষ্ট। সে মূহুর্তে কোনো কথা বললো না I হয়তো আমার পরবর্তী কথা শোনার অপেক্ষা করছিলো I আমরা দুজনেও ঘন ঘন একে অন্যের মুখের দিকে আর মাঝে মাঝে বিশ্বদীপের দিকে তাকিয়ে দেখছিলাম I চোখে চোখেই সৌমীর সঙ্গে ঈশারা করে স্থির করলাম খোলাখুলি সব জানিয়ে দেওয়াই ভালো। 

বেশ কিছু সময় চলে যেতে বিশ্বদীপের কাছ থেকে সারা না পেয়ে আমি আবার বললাম, “আপনি যে কটা মেয়ের সাথে আপনার sex encounter-এর কথা বললেন, তাতে আমার মনে হচ্ছে আপনি তাদের সঙ্গে সেক্স করে খুব একটা মজা পাননি, নাহলে শুধু একবার হয়েই ওগুলো থেমে যেতো না বা তাদের কারুর না কারুর সঙ্গে আপনার regular intercourse চলতো I আমি কিন্তু মেয়েদের সাথে এবং ছেলেদের সাথে যতবার সেক্স করেছি বা এখনো করছি, ততবারই আমি ব্যাপক সুখ পেয়েছি, তাই প্রথমবারে সুখ পেয়ে বারবার সে সুখ পেতে ইচ্ছে করতো, আর সে জন্যেই এ ব্যাপারটাতে কখনো break আসেনি বা বলা ভালো আনতে চাইনি I তাই পুরনো ক্লাসমেটদের সঙ্গে যখন sex enjoy করতে না পেরে নিজেকে আর সামলাতে পারছিলাম না, তখন থেকে বর্তমানে আমার দাদার সাথেই বেশীর ভাগ সময় করছি।

এবারে আমি থামতে বিশ্বদীপ বললো, “আমার ব্যাপারে আপনার ভাবনাতে একটু ভুল হচ্ছে, সেটা শুধরে দিচ্ছি I ছোটো বেলায় যে দুজনের সাথে আমি সেক্স করার কথা বললাম তখন আমার সেক্স সম্মন্ধে বা সেক্স enjoyment সম্মন্ধে সম্যক কোনো ধারনাই ছিলোনা I তাই যে সুখের কথা আপনি বললেন সেটা কি জিনিস বা সেটা পেলাম কি না তা কখনো বিচার করেই দেখিনি। সুখের অনুভূতিটা feel করেছি গত ২/৩ বছরে, কিন্তু যাদের কাছে সে সুখ পেয়েছি তাদের সাথে বছর চারেক আগে মাস খানেকের মধ্যে তিন চার বার encounter হলেও আর দ্বিতীয়বার তাদের সাথে দেখা হয়নি I পরবর্তী সময়ে তাদের সাথে দেখা হলে হয়তো আরও কয়েকটা encounter হতে পারতো। তাই আপনি যে বললেন নিজেকে সামলাতে পারেননি, সে সুখ বারবার পেতে চেয়েছেন, আমারও তেমনি সে সুখ পেতে মাঝে মাঝে খুব ইচ্ছে করে কিন্তু কোনো রকমে আমি সে ইচ্ছেটাকে সামলে রাখতে সক্ষম হয়েছি আমার সামাজিক প্রতিচ্ছবিটা বাঁচাতে। অনেকেই এ ইচ্ছেটা কন্ট্রোল করতে পারেনা, যেমন আপনিও পারেননি, কিন্তু এতে আপনার বিব্রত হবার মতো তো কিছু নেই, আমরা তো এখানে সব গোপন কথাগুলো একে অপরকে শেয়ার করছি তাই নয় কি?”

সৌমী এবারে বলে উঠলো, “বিশ্বদীপ বাবু একেবারে ঠিক কথা বলেছেন সতী, আমাদের এখানে আসবার উদ্দেশ্য তো সেটাই তাই না? তোরা দুজনেই তোদের সমস্ত past secret গুলো একে অপরের সামনে খুলে বলবি, তারপর দুজনেই বিচার করে দেখবি যে তোরা দুজন দুজনকে life partner হিসেবে মেনে নিতে পারবি কিনা I সবরকম আলোচনার শেষে যদি দেখা যায় তোরা দুজনেই দুজনকে accept করতে পারবি, তাহলে ভবিষ্যৎ জীবনে ভুল বোঝাবুঝির কোনো সম্ভাবনাই থাকবেনা, তোরা দুজনেই সুখী হবি, আর এটাই তো আমরা চাই, না কি বলেন বিশ্বদীপ বাবু?”

বিশ্বদীপ জবাবে বললো, “নিশ্চয়ই, আমি তো সেটাই চাই, আরষ্টতা কাটিয়ে আমরা যখন প্রসঙ্গটা উত্থাপন করতে পেরেছি, তাহলে আর দ্বিধা করে কি হবে? যদি অনুমতি করেন তাহলে এ প্রসঙ্গে আরও দুটো প্রশ্ন আছে আমার I”

আমি একটু আড়ষ্ট হয়ে গিয়েছিলাম, কিন্তু আড়ষ্টতা কাটিয়ে বললাম, “বলুন
বিশ্বদীপ বললো, “আপনি যতটুকু বলেছেন তাতে বুঝতে পারছি যে বর্তমানে আপনি বান্ধবীদের সাথে লেস করার পাশাপাশি আপনার দাদার সাথেও সেক্স এনজয় করছেন I অনেক ছেলে মেয়েই incest sex করে আজকাল কিন্তু পুরনো যাদের সঙ্গে আপনি আগে করেছেন তাদের সাথে কি এখনো সেক্স এনজয় করেন বা সুযোগ পেলে করবেন?”

আমি স্পষ্ট জবাব দিলাম, “আমার পুরনো sex partner-দের সাথে যোগাযোগ নেই বলেই আমি দাদাকে রাজী করিয়েছি, কিন্তু তাদের সবার সাথেই আমার খুব ভালো সম্পর্ক আছে এখনো, তাই ক্বচিৎ কখনো তাদের সাথে ডেটিং সম্ভব হলে আমি এখনো তাদের সাথে এনজয় করি।


বিশ্বদীপ বললো, “আমার পরের প্রশ্ন,ছেলেদের সাথে sex করার সময় কোনো precaution নিয়ে করেন না কি without any anti-pregnancy precaution?”

আমি বললাম, “আমার risky period-এ সব সময় আমার পার্টনাররা কনডোম use করে, কিন্তু safe period-এ করার সময় সুখটা বেশী পাওয়া যায় বলে অনেক সময় কনডোম ছাড়াই করি ।

বিশ্বদীপ দুসেকেন্ড কিছু একটা ভেবে বললো, “কখনো conceive করেছেন বা abortion করা হয়েছে?”

আমি জবাব দিলাম, “না না, তেমন কখনো হয়নি, সেদিকে আমরা পুরোপুরি সতর্ক থাকি, মজা করতে গিয়ে মুখে চুন কালি মাখিয়ে সমাজে নিজের বদনাম করে নিজের সর্বনাশ ডেকে আনবো নাকি?”

বিশ্বাদীপ আবার জিজ্ঞেস করলো, “আজ অব্দি কতজন ছেলেমেয়ের সঙ্গে sex করেছেন আর আপনার male sex partner-দের মধ্যে এমন কি কেউ আছে, যে আপনার মনে হয় এর সঙ্গে বিয়ে হলে ভালো হত বা আপনি একে ছাড়া বাঁচতে পারবেন না, কিংবা একে ছাড়া অন্য কোনো ছেলেকে বিয়ে করবেন না ।

আমি জবাব দিলাম, “না তেমন কেউ নেই, আমি আপনাকে আগেই বলেছি যে শুধু মজা বা শারীরিক সুখের জন্যেই আমি sex করি, বিয়ে করে তাকে নিয়ে ঘর বাধার স্বপ্ন দেখে কারুর সাথে sex করিনি। কারুর সাথে তেমন কোনো রকম মানসিক সম্পর্ক আমার গড়ে ওঠেনি। আমার পার্টনাররাও সবাই জানে যে আমি তাদের কাউকেই বিয়ে করবোনা, শুধু তাদের কাছ থেকে শরীরের সুখ নিই I আমার অন্য মেয়ে বন্ধুরাও একইভাবে sex enjoy করে ছেলেদের সাথে, আর সবার সাথেই আমাদের সেরকম বোঝাপড়া আছে যে আমি বা আমরা না চাইলে বা আমাদের অমতে কেউ আমাদের sex-এর জন্যে জবরদস্তি করবেনা, বা ভবিষ্যতে কেউ কোনরকম ঝামেলা করবেনা বা পিছু লেগে কেউ কারো কোনো অনিষ্ট বা ক্ষতি করবেনা। আর কারুর বিয়ে হয়ে গেলে অন্য কেউ তার বিবাহিত জীবনে কোনো রকম disturb করবেনা I আমরা নিজেরা কেউ নিজে থেকে কাউকে জীবনসঙ্গী বলে ভাববোনা, বাবা মায়ের পছন্দ করা কোনো পাত্রকে আমাদের পছন্দ হলে তাকেই আমরা বিয়ে করবো, এটাই আমার ও আমার অন্যান্য বান্ধবীদের ডিসিশন I আর আজ অব্দি আমি পাঁচ জন মেয়ের সাথে lesbian sex করেছি, আর ছেলেদের সাথে sex enjoy করেছি ছজনের সাথে, তার মধ্যে পাঁচ জন স্কুল আর কলেজ জীবনে পড়বার সময় আর তারপর বর্তমানে শুধু আমার দাদা ।

আমি দম নেবার জন্যে থামতেই বিশ্বদীপ আবার বললো, “আমার একটা প্রশ্নের জবাব কিন্তু আপনার কাছ থেকে পাই নি এখনো, আমি জানতে চেয়েছিলাম বিয়ের পরেও কি আপনি আপনার পুরনো sex partner-দের সাথে sex relation চালু রাখবেন? কিংবা বিয়ের পরও স্বামী ছাড়া অন্য কোনো নতুন পুরুষের সাথে কি নতুন করে sexually involve হবেন?”


আমি তো ধরেই নিয়েছিলাম যে সম্বন্ধটা ভেস্তে যেতে বসেছে, তাই স্পষ্ট করেই জবাব দিলাম, “Well Bishwadeep Babu, actually it depends. বিয়ের পর আমার স্বামী যদি আমাকে permit করেন তাহলে আমি নিশ্চয়ই করবো, কিন্তু স্বামীর অমতে বা তাকে লুকিয়ে কোনদিন কিছু করবোনা I কিন্তু যেহেতু আমি আগেই বলেছি আমি sex-টাকে ভীষণ ভাবে উপভোগ করি, তাই আমি আশা করবো আমার স্বামীর সাথে তেমন একটা বোঝাপড়া করে নিতে যাতে উনি আমাকে সে অনুমতি দ্যান, অবশ্য এর বিপরীতে আমিও তাকে ছাড় দেবো যাতে তিনিও তার পছন্দ মতো অন্য মেয়েদের সাথে sex enjoy করতে পারবেন।” 

এবারে বিশ্বদীপ জিজ্ঞেস করলো, “আপনার স্বামী যদি সেটা মেনে না নেন?”

আমি এক সেকেন্ড একটু ভেবে বললাম, “সেক্ষেত্রে আমার অমতে বিয়ে যদি হয়েই যায়, তবে দাম্পত্য জীবন বজায় রাখতে কষ্ট হলেও স্বামীর ইচ্ছেই আমাকে মানতে হবে, কিন্তু একটা সত্যি কথা হয়তো আপনিও কখনো realize করেছেন, যে বিয়ের তিন/চার বছরের মধ্যেই স্বামী স্ত্রীর মধ্যে sex attraction-টা ধীরে ধীরে কমতে থাকে। আর বাচ্চা হবার পর স্বামী স্ত্রীর মধ্যে sex attraction প্রায় একেবারেই থাকেনা বেশীরভাগ ক্ষেত্রে, সেটা হয়ে যায় once in a blue moon-এর মতো ব্যাপার যাতে তাদের শরীরের ক্ষিদের চাহিদাটাই শুধু পূরণ হয়, কিন্তু তাতে মন প্রান দিয়ে উপভোগ করার ব্যাপার থাকেনা। যদিও কিছু কিছু জিনিস মেনে চললে এই sex attraction-এর মেয়াদটাকে কিছুটা বাড়িয়ে নেওয়া যেতেই পারে, তবু আমার শরীর যতোটা sex desire করবে ততোটা কোনো মতেই পাবোনা। তাই সেক্ষেত্রে আমার sexual desire যখন পুরোপুরি satisfied হবেনা, তখন আমার দেহের কষ্টটা মনে গিয়ে বাসা বাঁধবে। যার পরিণতিতে আমাদের দুজনের মধ্যে ঝগড়াঝাটি শুরু হবে, সংসারে অশান্তি হবে I তাই বিয়ের আগে ব্যাপারটা assure করে নিতে পারলে ভালো হয়, আর সে জন্যেই আজ আপনার কাছে এসেছি ।” 
বিশ্বদীপকে দেখে মনে হল সে খুব মন দিয়ে আমার কথাগুলো শুনছিলো । মনে হলো আমার বলা কথাগুলো মনের ভেতর rewind করে করে ভাবছে যে বিয়ের সম্মন্ধ করতে এসে পাত্রীর মুখ থেকে এ ধরনের কথা শুনতে হবে তা সে স্বপ্নেও ভাবেনি। এমন কথা হয়তো কেউই পছন্দ করবে না। আমি নিজেও সে কথাই ভাবছিলাম। কিন্তু কথাগুলোর পেছনে যে অকাট্য যুক্তি আছে, এক কথায় উড়িয়ে দেবার মতো কথা নয়, সেটা আমরা বুঝি I কিন্তু সমাজ সচেতন লোকেরা তো একে ব্যভিচার ছাড়া আর কিছু বলবেন না। 


সে বোধ হয় এ কথাও ভাবছিলো যে সে আমার যুক্তি মেনে সম্মতি দিলে তার অর্থ হবে বিয়ের পরেও আমি যাকে খুশী তার সাথে সেক্স করতে পারবো, যার ফলে শুধু স্বামীকে দিয়ে চোদানোর একঘেয়েমি থেকে মুক্তি পাবো। আর যখন স্বামীর সাথে sex করতে ইচ্ছে করবেনা তখন অন্যদের সাথে sex-টা উপভোগ করতে চাইবো। নাকি আমার চিন্তা ধারায় এমনটা ভাবছে যে আমিও তার স্ত্রী হয়ে যদি অন্য মেয়েদের সাথে sex করতে উত্সাহ দিই তবে স্ত্রীর ওপরে তার ভালবাসা বাড়বে বৈ কমবেনা I আবার হতে পারে এটাও ভাবছে যে বাইরের যাদের সঙ্গে স্বামী বা স্ত্রী sex করবে তারা যদি ওই যৌন সম্পর্ক সমাজের কাছে গোপন না রাখে তাহলে সমাজে মুখ দেখানো অসম্ভব হয়ে যাবে, জীবনটা একটা নরক হয়ে যাবে।


তবে সেক্স নিয়ে নিজের ধ্যান ধারণা পরিষ্কার ভাবে বলতে পেরেছি বলে মনটা আমার হাল্কা লাগছিলো। 

আমাকে চুপ করে থাকতে দেখে সৌমী বলে উঠলো, “কি ভাবছেন বিশ্বদীপ বাবু, কথা গুলো শুনে আমার বান্ধবীকে খুব খারাপ বলে মনে হচ্ছে তাই না? কিন্তু ভালো করে সবদিক থেকে ভেবে দেখুন I বিয়ের পর স্বামী ও স্ত্রী উভয়কেই অনেক ব্যাপারেই compromise করতে হতে পারে কিন্তু মতের অমিল হলে বা কোনভাবেই adjustment না হলে সম্পর্ক কিন্তু বেশীদিন টিকিয়ে রাখা যায়না I কিন্তু আমরা চাই বিয়ের পর আপনাদের দুজনের জীবনে ভালবাসা যেন আজীবন অটুট থাকে I আমি জোড় দিয়ে বলতে পারি sex বাদ দিয়ে বেঁচে থাকাটা সতীর পক্ষে অসম্ভব হয়ে যাবে, কারণ sex-টাকে ও যে কি পরিমান এনজয় করে সেটা আমি জানি I এখানে একটা কথা, যে জন্যে সতী আমাকে সঙ্গে নিয়ে এসেছে সেটা আপনাকে জানিয়ে দিলে হয়তো আপনার আরেকটু সহজ হবে বুঝতে I আমি নিজেই সতীর একজন lesbian partner এবং সতীর মতো আমিও কয়েকটা ছেলের সাথে সুযোগ সুবিধা অনুযায়ী sex করি, তাই আমি ওর sex desire আর sex enjoyment-এর ব্যাপারগুলো জানি I ওর sex desire এতটাই বেশী যে sex enjoy না করলে ও বোধ হয় পাগলই হয়ে যাবে I তাই ও এ ব্যাপারে খুব সিরিয়াস যে জীবন সঙ্গী বেছে নিতে হলে ওর মতই সমমানসিকতার কোনো পুরুষকে ওকে বিয়ে করতে হবে, যে ওকে অন্যদের সাথে sex enjoy করতে বাধা দেবেনা I আর সে জন্যেই আজ আপনার সাথে খোলাখুলি আলোচনা করছি আমরা এ সব নিয়ে I”
বিশ্বদীপ অনেকটা সময় ভেবে বললো, “আরও যদি কিছু বলার থাকে সেটা আপনারা বলে নিন, আমার বক্তব্য তারপর বলছি I”


আমি জবাব দিলাম, “বলবার মতো আরও অনেক কথাই আছে বিশ্বদীপ বাবু। সৌমী যেমন বললো অনেক ব্যাপারেই স্বামী স্ত্রী উভয়কেই compromise করতে হবে, কিছু ছেড়ে কিছু ধরে দুজনকেই adjust করে নিতে হবে, কিন্তু যে ব্যাপারটায় আমি কোনো compromise করতে পারবোনা সেটাই আলোচনা করে নেওয়া আপাতত আমার কাছে বেশী প্রয়োজনীয় I বাকী যা কিছু মতবিরোধ বিয়ের পর দেখা যাবে সেসব আমার অপছন্দ হলেও আমি মেনে নিতে পারবো, হয়তো একটু সময় লাগতে পারে কিন্তু সেসব নিয়ে বড় ধরনের কোনো সমস্যা হবেনা বলেই আমার বিশ্বাস I”
বিশ্বদীপ এবারে বললো, “তাহলে আমি এটাই ধরে নিচ্ছি যে অন্য সব ব্যাপারে আপনি স্বামীর কথা মেনে নেবেন বা নেবার চেষ্টা করবেন যদি তিনি আপনাকে যথেচ্ছভাবে অন্য পুরুষদের সাথে sex enjoy করতে দেন, এই তো?”

আমি একটু মুচকি হেঁসে বললাম, “মোটামুটি তাই, কিন্তু ওই যে যথেচ্ছভাবেশব্দটা ব্যবহার করলেন আমি কিন্তু ঠিক সেটা বলতে চাইনি I আমি বিয়ের পরেও অন্য পুরুষদের সাথে sex enjoy করতে চাই ঠিকই কিন্তু প্রথমত সেটা স্বামীর অমতে বা অজান্তে নয়, আর দ্বিতীয়ত, যার তার সাথে তো হতে পারেনা, তাহলে তো secrecy maintain করা একেবারেই অসম্ভব হয়ে যাবে I ব্যাপারটা আপনার কাছে আরেকটু পরিষ্কার করে বলছি। তিনটে factor আছে যেগুলো আমাদের সব বন্ধুরাই মেনে চলি সেগুলো হচ্ছে স্থান, কাল আর পাত্র I গোপনীয়তা রক্ষা হবে কি না তা এই তিনটে factor-এর ওপরেই নির্ভর করে, আর আমরা এটাকে utmost priority দিয়ে থাকি sex partner বানাবার সময় I ভবিষ্যতেও এই principle-এর বাইরে আমি কখনোই যাবোনা I আর আরেকটা ব্যাপার আপনার কাছে পরিস্কার হওয়া দরকার যে এই indulgence-টুকু আপনার স্ত্রী হিসেবে শুধু আমাকে দিলেই যে আমি খুশী হবো তা কিন্তু মোটেও নয়, আর তাতে করে আমাদের ভালবাসার সম্পর্কটাও কিন্তু একতরফা ভাবে টিকিয়ে রাখা যাবেনা। আপনাকেও স্থান কাল পাত্র বিশেষে পছন্দসই অন্য মেয়েদের সাথে sex relation maintain করতে হবে, এ ব্যাপারে আমি আপনাকে পুরো সাহায্য করবো। আর তবেই আমাদের আলোচনাটা ফলপ্রসু হবে এবং দাম্পত্য জীবনে সুখী হতে যে জিনিসটা আমি চাইছি সেটা সার্থক ভাবে পাওয়া যাবে I আপনি যেমন আমাকে সুখী করবেন তেমনি আমিও আপনাকে সারা জীবন সুখে রাখতে পারবো বলে আমার বিশ্বাস I”


বিশ্বদীপ আরও কিছুক্ষণ চুপ করে থেকে আমাদের তরফ থেকে কোনো কিছু না শুনতে পেয়ে বললো, “দেখুন সতী দেবী, আমি তো আগেই জানিয়ে দিয়েছি যে যদি আমাদের বিয়ে হয় তাহলে আমার সংসারে গিয়ে আপনি আমাকে ছাড়া তৃতীয় কাউকে পাবেন না, তাই অন্য পুরুষের সাথে আপনার sex relation রাখার ব্যাপারটা পরিবারের মধ্যে গোপন রাখার দায়িত্ব শুধু আমারই থাকবে I আর আপনার কথা অনুযায়ী আমিও যেসব মেয়েদের সাথে তেমন extra martial relationship রাখবো সেটা আমার স্ত্রী হিসেবে শুধু আপনাকেই সমাজের কাছ থেকে গোপন রাখতে হবে I তাই নিজেদের বেলেল্লাপনা যে নিজেরাই লুকিয়ে রাখবো তাতে তো কোনো প্রশ্নই থাকবেনা I কিন্তু যাদের সঙ্গে আপনি বা আমি sex relation শুরু করবো বা চালিয়ে যাবো, তারাও যে ব্যাপারটাকে সমাজের কাছে হান্ড্রেড পার্সেন্ট গোপন রাখবেন সেটা বিশ্বাস করে নিলেও ভবিষ্যত জীবনের জন্যে একটা ঝুঁকি কিন্তু থেকেই যায় I এসব ক্ষেত্রে বেশীর ভাগেরই পরিনতি হয় black mailing বা murder-এর মতো সাংঘাতিক ঘটনায় , যেখানে জীবন বিপন্ন হওয়াটা খুবই স্বাভাবিক I আপনার তুলে ধরা যুক্তিগুলোর যৌক্তিকতা আমি মানছি কিন্তু যেখানে মান সম্মান, এবং জীবনের ঝুঁকি জড়িত, সেটা মেনে নেওয়াটা আমার পক্ষে সম্ভব নয় I তবে আপনারা দুজন এসে যে এমন খোলামেলা ভাবে আপনাদর জীবন দর্শন আমাকে বুঝিয়ে দিলেন সে জন্যে আমি আপনাদের ধন্যবাদ না জানিয়ে পারছিনা। দাম্পত্য জীবন সম্মন্ধে আমার অজানা কিছু জিনিস আমি জানতে পারলাম আপনাদের কাছ থেকে, তাই হয়তো সারা জীবন আপনাদের কথা আমার মনে থাকবে I বিয়ের আগে কথা গুলো জানিয়ে দেবার আপনার সিদ্ধান্তটা আমার খুব ভালো লেগেছে I আমি যদি ভুল না বুঝে থাকি তাহলে বলতে পারি আপনি খুবই কামূকী ধরনের মহিলাবলেই এক মুহূর্ত থেমে বললো, “সরি, আপনাদেরকে অপমান করছি না, কিন্তু বুঝেছি আপনি বিয়ের পর শুধু আমার সাথে sex relation রেখে আপনার sex desire শান্ত করতে পারবেন না, আপনার অন্য পুরুষের সান্নিধ্যটা একান্তই জরুরী I এ আলোচনাগুলো না হলে বিয়ের পর আমাদের সম্পর্কে চিড় ধরতে খুব বেশী সময় লাগতোনা, খুব শীগগিরই হয়তো ডিভোর্স নেবার প্রয়োজন হয়ে যেতো I তাই আপনার দেখানো যুক্তিগুলো পুরোপুরি মেনে নিয়েও হাত জোড় করে বলছি আমি এ ব্যাপারে আপনাকে ভবিষ্যতের জন্যে কোনো assurance দিতে পারছিনা, সরি।
[+] 1 user Likes riank55's post
Like Reply
#9
(17-05-2020, 02:58 PM)sairaali111 Wrote:
রিয়ানজী , যদিও এদেশের কান্ডকারখানায় অগ্রিম স্বীকৃতি  অনেক সময়ই মিসফায়ার হয়ে যায় । তবু - আশা জেগে রয় প্রাণের ক্রন্দনে... - তাই আপনার এই সাধু-প্রয়াস ও সহভাগী-সঙ্কল্পে প্রীতি অভিনন্দন আর সালামের আল্পনা এঁকে দিলাম ।  নিয়মিত কিস্তির কথাটি না-হয় উহ্য-ই থাক । আপাতত ।

sairaali111, আপাতত সঙ্গে থাকার জন্য ধন্যবাদ  Shy
Like Reply
#10
(Upload No.7)



আমি ও সৌমী একে অন্যের মুখের দিকে চেয়ে বেশ কিছুক্ষণ চুপ করে থাকার পর সৌমী বললো, “বিশ্বদীপ বাবু, সতী যে কতখানি কামূকী সেটা আপনাকে বোঝাতে পেরেছি বলে আমরা খুশী I আর আপনিও পরিস্কার ভাবে আপনার মনোভাব আমাদেরকে বুঝিয়ে দিয়েছেন তাতেও আমাদের ভালো লেগেছে, যে পরিনতি যাই হোক না কেন আমাদের আজকের মিটিংটা সাকসেসফুল হয়েছে। সতীর এখন শুধু আর একটি মাত্রই কথা আপনাকে বলার আছে সেটাও ওর নিজের মুখ থেকেই শুনে নিন।

বিশ্বদীপ আমার দিকে চাইতে আমি বললাম, “শেষ কথাটি বলবার আগে আরও দুচারটে প্রশ্ন করতে পারি কি?”
সে হেসে বললো, “নিশ্চয়ই, আমার কোনো তাড়া নেই, বরং এটা বলতে পারি আপনাদের সাথে এভাবে আলোচনা করতে আমার বেশ ভালই লাগছে। আপনারা চাইলে আমি আরও সময় দিতে পারি, বলুন I আচ্ছা আরেকবার চা বা কফি চলবে কি?”
আমি বললাম, “না,না আর কিছু দরকার নেই I আমার Sex desire বা sexual satisfaction-এর কথা বাদ দিয়ে আমাকে আপনার পছন্দ হয়ছে ? সত্যি কথা বলবেন প্লীজ I”
সে বললো, “Polygamy টা বাদে আপনাকে অপছন্দ করার মতো আমার কিছুই নেই, আপনাকে আমার পছন্দ হয়েছে বলেই তো এখানে এসেছি I”
আমি বললাম, “আমি যে একাধিক মেয়ে ও ছেলের সাথে সেক্স করেছি, নিজের দাদার সঙ্গেও করি, এটা জানবার পরেও কি আমাকে ভালো লাগছে ? এসব জেনেও আপনি আমাকে বিয়ে করতে ইচ্ছুক?”
সে দুতিন সেকেন্ড চুপ করে থেকে বললো, “পুরোপুরি আপনাকে ভালো মতো না দেখে কি সেটা বলা যায়? তবে মনে হয় ভালো লাগবে I” বলে আমাদের কোনো রকম প্রতিক্রিয়া হবার আগেই দুজনের দিকে তাকিয়ে একটু হেসে বললেন, “কিছু মাইন্ড করবেননা প্লীজ, জাস্ট একটু মজা করলাম I কিন্তু সত্যি বলছি, আপনি যে আপনার মেয়ে বন্ধু বা ছেলে বন্ধুদের সাথে এতদিন ধরে sex করে আসছেন, বা আপনার দাদার সঙ্গে যে এখনো করছেন এগুলো সবই কেবল মাত্র আপনার শরীরের যৌবনের তৃষ্ণা মেটানো ছাড়া তো আর কিছুই নয় I আর আপনার সেক্সের ক্ষিদেটা হয়তো আর পাঁচটা সাধারণ মেয়ের তুলনায় একটু বেশী, সেজন্যেই শরীর ঠান্ডা করতে আপনি ওসব করেছেন I তাই সেসব ঘটনার জন্যে আপনাকে আমি reject করছিনা, কিন্তু বিয়ের পর যখন আপনি আমাকে পাকাপাকি ভাবে পাচ্ছেন আর আমার সাথে সেক্স করতে আপনাকে ওই স্থান, কাল, পাত্র- এসব নিয়ে মাথা ঘামানোর কোনো দরকার থাকবেনা, তখনও আপনি আমাকে ছেড়ে অন্য পুরুষের সাথে সেক্স করে জীবনে বিপদ ডেকে আনবেন, এটা আমার কাছে মোটেও অভিপ্রেত নয় I বিয়ের আগে আপনার জীবনে যা কিছু হয়েছে সেগুলোকে পুরোনো ইতিহাস ধরে নিয়ে ভুলে গিয়ে, নতুন করে নতুন ভাবে আমাকে নিয়ে জীবন শুরু করতে পারবেন না?” 
তার কথা শুনে এবারে আমি মনে মনে একটু অবাকই হলাম। ভাবলাম আমরা সেক্স এনজয় করার জন্যে বন্ধু বান্ধব বা নিজের দাদার সাথে যা কিছু করেছি তা গড়পড়তা সাধারন মধ্যবিত্তদের কাছে শুধু ব্যভিচার বলেই গণ্য হবে। আর এ ভদ্রলোক এসব শুনেও আমাকে বিয়ে করার সম্ভাবনা খুঁজছেন! তাহলে ব্যাপারটা দাঁড়াচ্ছে যে বিয়ের পর অন্য পুরুষের সাথে সেক্স করাতেই তার আপত্তি। কিন্তু এমনিতে লোকটার সাথে এতক্ষন কথা বলার পর আমার মনে হচ্ছিলো ভদ্রলোক খুব considerate, তার যথেষ্ট পেসেন্স আছে,আর সেই সাথে আছে এমন একটা গুণ যা খুব কম লোকের মধ্যে দেখা যায়। সেটি হচ্ছে কারুর মন্দটা অগ্রাহ্য করে ভালো দিক গুলো বিচার করে কাউকে কাছে টেনে নিয়ে তাকে সুপথে চালিত করা। যদিও এমন স্বভাবের লোকদেরকে অনেকেই ঠকাবার চেষ্টা করে থাকে, তবু যে কোনও ভদ্র ও সুশীলা মেয়ের কাছে তিনি স্বামী হিসেবে সত্যি গ্রহণ যোগ্য। শুধু আমার যৌন জীবনকে সংযত রাখতে হবে বলে কি একে ফিরিয়ে দেওয়া উচিৎ হবে? আমার কি তার প্রস্তাব মেনে নেওয়া উচিৎ নয়? তার কথা মেনে বিয়ের পর না হয় সংযত হয়ে থাকবার চেষ্টাই করবো। 
ঘরের মধ্যে তখন পুরোপুরি নিস্তব্ধতা। সৌমী আর বিশ্বদীপ দুজনেই আমাকে ভেবে দেখবার সুযোগ দিচ্ছিলো। যেখানে সারা জীবন একসঙ্গে কাটাবার প্রশ্ন সেটা ভালো করে ভেবে চিন্তে সিদ্ধান্ত দেখার সুযোগ তারা আমাকে দিচ্ছিলো। আমি বিশ্বদীপের কথাটা আরেকটু পরিষ্কার করবার জন্যে বললাম, “তার মানে কি আমি এটা ধরে নিতে পারি যে আমার past life-এ আমি এত জনের সাথে সেক্স করা সত্বেও আপনি আমায় বিয়ে করতে প্রস্তুত আছেন, আর আমাকে বিয়ের পর অন্য কারুর সাথে সেক্স করার কথা ভুলে যেতে হবে, তাই কি”?
বিশ্বদীপ বললো, “হ্যা, ঠিক তাই I” 
আমি আবার প্রশ্ন করলাম, “অন্য কোনো ব্যাপারে কি আপনার অপছন্দের পাত্রী হতে পারি”?
বিশ্বদীপ এবারে মিষ্টি করে হেঁসে বললো, “যদি আপনি বা আপনার পরিবারের লোকেদের কোনো আপত্তি না থাকে তবে আমার তরফ থেকে সম্মন্ধটা ভেস্তে দেবার মতো অন্য কোনো ব্যাপার বা কারণ নেই I”
আমি আরও কয়েক সেকেন্ড ভেবে নিয়ে বললাম, “তাহলে আমি আমার শেষ কথায় আসছি I ব্যক্তিগত ভাবে আমারও আপনাকে ভালো লেগেছে, পছন্দ হয়েছে, তাই বলছি, বিয়ের পর যতদিন আমাদের মধ্যে sex attraction বজায় থাকবে, ততদিন অব্দি আমি অন্য কারুর সাথে sex enjoy করার কথা একেবারেই ভাববোনা। ৩/৪ বছরের মধ্যে এমনটা হবেনা, এ কথা আমি আপনাকে দিতে পারি। কিন্তু যদি দেখি কখনো আমরা দুজন দুজনকে করে তৃপ্তি পাচ্ছিনা তখন কি আপনি ব্যাপারটাকে reconsider করে দেখবেন?”
বিশ্বদীপ বললো, “দেখুন ভবিশ্যতের কথা কি আগে থেকেই জোর দিয়ে বলা যায়? এমনও তো হতে পারে যে আপনি স্বামীকে নিয়েই সুখে থাকবেন। তবু বলছি, ভবিষ্যতে যদি তেমন প্রয়োজন দেখা দেয় তাহলে আমি পুনর্বিবেচনা করে ব্যবস্থা নিতে রাজী আছি। কিন্তু সেক্ষেত্রেও আমার তরফ থেকে একটা শর্ত থাকবে। কেউ কারো কাছে কিছু গোপন রাখতে পারবেনা বা লুকিয়ে অন্যদের সাথে সেক্স করতে পারবেনা I যদি দেখা যায় যে আমরা কেউ কাউকে sexually happy করতে পারছিনা, তবে অন্য কার সাথে কবে কোথায় আমরা সেক্স এনজয় করতে যাবো, তা আগে থেকেই দুজনে আলাপ আলোচনা করে সিদ্ধান্ত নেবো I আপনার পক্ষে কি এ শর্ত মেনে নেওয়া সম্ভব হবে?”
তাকিয়ে দেখলাম সৌমীর মুখে স্বস্তির ছাপ স্পষ্ট। আমি একটু হেসে বিশ্বদীপকে বললাম, “এমন considerate husband পেয়ে যে কোনো মেয়েরই খুশী হবার কথা। আমিও আপনার শর্ত মেনে চলবো কথা দিলাম, আর কিছু?”
সৌমীর দিকে তাকিয়ে দেখলাম ওর চোখে মুখে যেন খুশী উপছে পড়ছে। 
আমারও মনে হচ্ছিল যেন বুকের ওপর থেকে একটা ভারী বোঝা সরে গেলো 
আমার দিকে হাসিমুখে তাকিয়ে বিশ্বদীপ বললো, “তবে আর কি? If it’s a deal, আমার মনে হয় এক এক কাপ কফি খেয়ে আমরা এই মূহুর্তটাকে celebrate করতে পারিনা কি বলেন সৌমী দেবী”?
সৌমী সোফা থেকে উঠে ছুটে এসে আমাকে চুমু খেয়ে বিশ্বদীপ বাবুর হাত ধরে হ্যান্ডসেক করতে করতে বললো, “সে আর বলতে! You are a really wonderful man.”
বলেই তাকে ছেড়ে দিয়ে আমাকে সোফা থেকে টেনে উঠিয়ে জড়িয়ে ধরে লাফাতে লাফাতে বলতে লাগলো, “ওহ সতীরেআমার কি যে আনন্দ হচ্ছে, you are so lucky yaar, oh my God, তোমাকে অনেক অনেক ধন্যবাদ ভগবান I I am so glad, so glad, thank you Mr. Bishwadeep”.

বিশ্বদীপ ইন্টারকমে হোটেলের রিসেপশনে তিন কাপ কফি পাঠাবার কথা বলতে ঘড়ির দিকে তাকিয়ে দেখলাম রাত প্রায় ৮টা বেজে গেছে আমরা দুবান্ধবী সোফায় বসে বসে উত্তেজনায় হাপাচ্ছিলা। 
বিশ্বদীপ আমাদের দুজনের উদ্দেশ্যে বললো, “রাত ৮টা বেজে গেছে, আপনাদের ফিরতে কোনো অসুবিধে হবেনাতো?”
সৌমী হাপাতে হাপাতেই বললো, “আর কত আপনি আঁজ্ঞে করে কথা বলবেন মশাই, এখন আর বাধা কিসের? স্বচ্ছন্দে তুমি করে বলতে পারেন, চাইলে ভাবী বৌকে চুমুও খেতে পারেন । আর আমাদের যাবার ব্যাপারেও আপনাকে ব্যস্ত হতে হবেনা, সেসব আমাদের প্লান করাই আছে, ও নিয়ে আপনাকে ভাবতে হবেনা। তবে আমাদের মিষ্টিমুখ করা বাকী আছে এখনো, সেসব হলে পরেই যাবো। অবশ্য আপনি চাইলে আমরা থেকেও যেতে পারি, শিলিগুড়ির কোনো হোটেলে প্রথমবার রাত কাটাতে রাজী আছি I” ওর কথা শুনে তিনজনেই হো হো করে হেসে উঠলাম। 
হাসি থামিয়ে সৌমীই বিশ্বদীপের দিকে চেয়ে প্রথম কথা বললো, “সত্যি বলছি বিশ্বদীপ বাবু, আপনাকে অত বড় নামে ডাকতে কিন্তু আমার ভীষণ অস্বস্তি হচ্ছে, আমি কিন্তু এখন থেকে সংক্ষেপে দীপদা বলেই ডাকবো আপনাকে I কোনও কথা হবেনা।
বিশ্বদীপ হেঁসে বললো, “বেশ তো তাই ডাকবেন ।”
সৌমী সঙ্গে সঙ্গে তার পাশে বসে বললো, “উহু উহু, no more আপনি আঁজ্ঞে please, স্রেফ তুমিবলেই আমার দিকে মুখ করে বললো, “কিরে তোর আপত্তি নেই তো আমি দীপদাকে তুমি করে বললে?”
আমি হেসে বললাম, “মোটেও আপত্তি নেই, তুই চাইলে আমার হবু বরকে চুমু খেয়ে বন্ধুত্ব পাতিয়েও নিতে পারিস I”
সঙ্গে সঙ্গে সৌমী দুহাতে বিশ্বদীপের মাথা চেপে ধরে তার ঠোঁটের ওপর নিজের ঠোঁট চেপে ধরলো, আর তার বুকে নিজের বুক চেপে ধরে তার গালে ঠোঁটে চিবুকে অনেকগুলো কিস করে নিজেকে আলাদা করে সোফায় বসতে বসতে বললো, “তোর হবু বরকে তুই চুমু খাবার আগেই আমি চুমু দিলাম, কাজটা ভুল করে ফেললাম রে সতী কিছু মনে করিস না। নে আয়, তুই তোর হবুর সাথে নতুন সম্পর্কটাকে পাকাপাকি করে নে ।”
ঘটনার আকস্মিকতায় যে বিশ্বদীপ একটু চমকে গিয়েছিলো তা তার মুখে দেখে স্পষ্টই বোঝা যাচ্ছিলো I এভাবে যে সৌমী তাকে জড়িয়ে ধরে চুমু খেতে পারে এটা সে ভাবতেই পারেনি I তাই সে খানিকটা অপ্রস্তুত ভাবে আমার মুখের দিকে চাইতেই সৌমী আমার হাত ধরে তার কাছে টেনে এনে দাঁড় করালো। আমাকে বিশ্বদীপের মুখোমুখি দাঁড় করিয়ে সৌমী বললো, “নে দীপদাকে তোর হবু বর হিসেবে গ্রহণ কর I” বলে আমাকে বিশ্বদীপের শরীরের ওপরে ঠেলে দিল। 
শরীরের ব্যালেন্স রাখতে গিয়ে আপনা আপনি আমার হাত দুটো দীপের শরীরটাকে জড়িয়ে ধরলো । আমি দুহাতে তাকে জোড়ে জড়িয়ে ধরে তার ঠোঁটে নিজের ঠোঁট চেপে ধরে চুমু খেতে লাগলাম। তার নীচের ঠোঁটটা আমার মুখের ভেতর টেনে নিয়ে চুষতে লাগলাম I আমার উঁচু উঁচু স্তনদুটো তার বুকে ঘষতে লাগলাম I সৌমী হাত তালি দিয়ে বললো, “Great, that’s it,I am so lucky to become such a witness of a birth of a new and happy life-long relationship.” 
প্রায় দুমিনিট ধরে আমি ওভাবে তাকে চুমু খেয়ে জড়িয়ে ধরেই জিজ্ঞেস করলাম, “আমাকে কিস করবেনা?” বলে আবার তার মুখে আমার মুখ নামিয়ে আনতেই দীপ আমাকে বুকে চেপে ধরে আমার ঠোঁটে, গালে, চিবুকে বেশ কয়েকটা কিস করে আমাকে ছেড়ে দিয়ে সৌমীর দিকে লাজুক চোখে তাকিয়ে হাসলো।


সৌমী কিছু একটা বলতে যাচ্ছিল কিন্তু তার আগেই দরজায় নক হতে দীপ দরজা খুলে দিতে একটা বয় কফি নিয়ে ঢুকলো I আমরা দুজনে ততক্ষণে সংযত হয়ে সোফায় বসে পরেছি। বয়টা চলে যেতে আবার দীপ দরজা বন্ধ করে বিছানায় গিয়ে বসে বললো, “এসো কফি খাওয়া যাক।


সৌমী হেসে বললো, “যাক বাবা, আপনি আঁজ্ঞের পালা শেষ হয়েছে, আয় সতী, উহ, সত্যি দীপদা আমার যা থ্রিল হচ্ছেনা, আমি ভাষায় প্রকাশ করতে পারছিনা I আমার প্রিয় বান্ধবীর বিয়ে এভাবে পাকা করতে পেরে এ দিনটা আমার জীবনে চিরস্মরনীয় হয়ে থাকবে I”
সৌমী আমাকে টেনে এনে দুজনে বিছানায় দীপের দুপাশে বসে সৌমী আমার ও দীপের হাতে একটা একটা কাপ ধরিয়ে দিয়ে নিজে একটা কাপ তুলে নিয়ে বললো, “তোমাদের দুজনের বৈবাহিক জীবন খুব খুব সুখের হোক, ভগবানের কাছে এ মূহুর্তে এটাই আমার একমাত্র প্রার্থনাবলে তিন কাপে ঠোকাঠুকি করে চিয়ার্সবলে কাপে চুমুক দিলো I
সৌমীর খোলামেলা প্রানবন্ত কথাগুলো শুনতে বেশ লাগছিলো I অবশ্য এসব আমরা আগেই ভেবে রেখেছিলাম। যদিও হঠাৎ করে ওভাবে দীপকে চুমু খেতে দীপ একটু অপ্রস্তুত হয়ে গিয়েছিলো ঠিকই তবু সৌমীর ব্যবহার আমার ভালই লাগছিলো I দীপ আমার মুখের দিকে চাইতে আমি মিষ্টি করে হাসলাম I দীপও হেসে প্রত্যুত্তর দিয়ে সৌমীর দিকে তাকাতেই ও মিষ্টি হেসে চোখ মেরে বললো, “কি দীপদা? ঘটকালির ফিস কিন্তু আমাকে না দিলে চলবেনা, একথাটা মনে রেখো I”
দীপ হেসে বললো, “নিশ্চয়ই দেবো, তা কি চাও বলো , কি পেলে খুশী হবে।


সৌমী বললো, “বাব্বা, সম্মন্ধ ঠিক করতে কত রকম শর্ত চুক্তি করতে হলো, আর এখন বলছো যা চাই তাই পাবো ?” 
আমি মুচকি মুচকি হাসছিলাম। দীপ নিজেও একটু হেঁসে কফির কাপে শেষ চুমুক দিয়ে বললো, “নিজের বিয়ের ঘটকালি বলে কথা, পছন্দসই মেয়ের সাথে সম্মন্ধ ঠিক হলে ঘটককে সবাই খুশী মতো ঘটকালি দেয়, আমাকেও তো তাই দিতে হবে, নয় কি? তাই বলছি নো কন্ডিশন নো শর্ত, যা চাইবে আমার সাধ্যের মধ্যে হলে তাই দেবো।
সৌমী একহাত দীপের সামনে পেতে বললো, “প্রমিজ?”
দীপও ওর হাতের ওপর নিজের হাত রেখে বললো, “ইয়েস প্রমিজ।
সৌমী এবার আমার দিকে চেয়ে বললো, “সতী সাক্ষী রইলি কিন্তু তোর হবু বর আমাকে প্রমিজ করেছে।
আমি কিছু বলার আগেই দীপ সৌমীর দিকে চেয়ে হেসে বললো, “gentle man’s promise-এ সাক্ষীর প্রয়োজন নেই, কি চাও বলো I”
সৌমী আবার দুষ্টুমী করে বললো, “আচ্ছা, দুটো জিনিস চাইলে পাবো?”
দীপ বললো, “দুটো? ঠিক আছে, আমার সাধ্যের বাইরে না হলে নিশ্চয়ই দেবো, এবারে বলবেতো?”
সৌমী বিছানা থেকে নেমে দীপের মুখোমুখি দাঁড়িয়ে চোখে চোখ রেখে বললো, “এক, তোমাদের বিয়ে ঠিক হওয়ার মূহুর্ত থেকেই মানে ঠিক এখন থেকেই আমি তোমার বন্ধু হতে চাই, মানে তোমাদের দুজনের বন্ধু হয়ে থাকতে চাই সারা জীবন। দুই, যদিও জানি আমি সতীর মতো অত সুন্দরী নই তবু ঘটকালি হিসেবে আমি তোমার সাথে আজ এখুনি সেক্স করতে চাই।" বলে দীপের সামনে কোমরে দুহাত রেখে দাঁড়ালো। 

_____________________________
[+] 1 user Likes riank55's post
Like Reply
#11
(Upload No.8)


দীপ ওর চাওয়া শুনে চমকে উঠে বললো, “এ কি চাইলে তুমি সৌমী! আমি স্বপ্নেও ভাবিনি তুমি এমন জিনিস চেয়ে বসতে পারো! বন্ধু করে নেওয়াটা তো ঠিক আছে কিন্তু এখুনি সেক্স করা তাও আমার হবু স্ত্রীর সামনে! এ কি সম্ভব? না কি তুমি আমার সাথে নেহাত মজা করছো”? 
অবিশ্বস্ত চোখে দীপ একে একে আমাদের দু’জনের মুখের দিকে দেখতে লাগলো । আমি সৌমীর ট্রিক্সটা খুবই উপভোগ করছিলাম, কিন্তু সৌমীর মুখে একেবারেই কোনো রসিকতার ছাপ দেখা যাচ্ছিলো না। কোমড়ের দুদিকে দু’হাত রেখে রীতিমতো সিরিয়াস মুখভঙ্গী করে দীপের সামনে বুক উচিয়ে দাঁড়িয়ে ছিলো । দীপকে দেখেই স্পষ্ট বোঝা যাচ্ছিলো সৌমীর কথার পরিপ্রেক্ষিতে তার কি বলা উচিত বা কি করা উচিত তা সে বুঝতে পারছিলো না I আমি ও দীপ দুজনেই পা মাটিতে রেখে বিছানার ধার ঘেঁসে বসেছিলাম সৌমী দীপের ঠিক সামনে শরীর টান টান করে দাঁড়িয়ে ছিল। 

দীপকে চুপ করে থাকতে দেখে সৌমী আরও একটু এগিয়ে এসে ওর একটা পা দীপের দু’পায়ের হাঁটুর কাছে ঘসতে ঘসতে বললো, “কি হলো? একেবারে চুপ মেরে গেলে দেখছি? Gentle man’s promise-এর এই বুঝি নমুনা?” বলে দীপের দু’কাঁধে দু’হাত রেখে দাঁড়ালো।

দীপ পরিস্থিতিটা হালকা করবার জন্যে বললো, “Promise রাখার ব্যাপারে মোটেও ভাবছিনা, কিন্তু যাকে স্ত্রী বলে মেনে নিলাম তাকে কিছু না করে বিয়ের আগেই তারই সামনে তারই বান্ধবীর সাথে এসব করবো, এটা কি ভালো হবে?”
সৌমী বললো, “একশ বার ভালো হবে, আমি মেয়ে হয়ে তোমাকে বলছি আমাকে করতে আর তুমি একটা পূর্ণবয়স্ক একটা ছেলে হয়ে ভয়ে সিঁটিয়ে আছো? না কি ভাবছো, আমি একেবারেই একটা বিদঘুটে পেত্নীর মতো দেখতে?” বলে হঠাৎ করেই নিজের পরে থাকা টপটাকে কোমড়ের থেকে উঠিয়ে মাথার ওপর দিয়ে খুলে ফেলে সোফার ওপরে ছুঁড়ে দিয়ে বললো, “কি এই দ্যাখো তোমার হবু বৌয়ের চেয়ে বেশী খারাপ নয় মোটেও” বলে ব্রায়ে ঢাকা স্তনদুটো দীপের মুখের সামনে দোলাতে লাগলো I 
আমি বুঝতে পারছিলাম যে সৌমী এসব একেবারেই ঠাট্টার ছলে করছেনা। কারন আমরা দু’বান্ধবী আগে থেকেই কিছু প্ল্যান করে এসেছিলাম I আমরা দু’জন যে লেসবিয়ান পার্টনার সেকথাতো আগেই বলেছি আর ছেলেদের সঙ্গেও সেক্স আমরা অনেক আগে থেকেই করছি সেটাও তো বলেছি I কিন্তু দীপ বোধ হয় ঠিক বুঝতে পারছিলো না ওই মুহূর্তে তার পক্ষে করনীয় কি কিন্তু সৌমীর অর্ধোলঙ্গ বুক আর স্তন দোলানো দেখে যে তার শরীরের ভেতরে উত্তেজনা আসছিল সেটা স্পষ্টই বুঝতে পারছিলাম। স্পষ্টই দেখতে পাচ্ছিলাম প্যান্ট জাঙ্গিয়ার ভেতর তার পুরুষাঙ্গটা ধীরে ধীরে ফুলে উঠছিল I তার অসহায় চোখের দৃষ্টি বার বার সৌমীর ব্রায়ে ঢাকা উঁচু উঁচু স্তনগুলোতে ধাক্কা খাচ্ছিলো I দীপকে আরও তাতিয়ে তুলতে সৌমী এবার দুহাতে নিজের পরনের জীন্সের বোতাম খুলে জীন্সটাকে দু’দিকে সরিয়ে দিয়ে নিজের হাতেই নিজের প্যান্টির ওপর দিয়ে গুদের ফোলা জায়গাটার ওপরে হাত বোলাতে বোলাতে আবার বললো, “দ্যাখো দীপদা, পছন্দ হচ্ছেনা? আহা হাত দিয়ে ছুঁয়েই দ্যাখোনা আমার মালগুলো কেমন? এমন ভাব দেখাচ্ছো যে আমার শরীরে হাত দিলে তোমার হাত ক্ষয়ে যাবে” বলে দীপের একটা হাত টেনে নিয়ে নিজেই নিজের প্যান্টির ফোলা জায়গাটার ওপর চেপে ধরলো I 
দীপ অসহায়ের মতো আমার দিকে তাকাতে আমি হাসি হাসি মুখে সৌমীর গুদের ওপরে জোড় করে চেপে রাখা দীপের হাতটা দেখে ওর মুখের দিকে চেয়ে মুচকি হেসে বললাম, “কি ভাবছো? ও যখন চাইছে দাওনা ওকে চুদে, আমি তোমায় পারমিশন দিলাম I”
দীপ আমার দিকে হতভম্বের মতো চাইতে আমি তার কাঁধে হাত রেখে বললাম, “কি তবুও মনের সংসয় যাচ্ছেনা? আচ্ছা ঠিক আছে, আসল কথাটা তাহলে খুলেই বলি I শোন, তোমার সাথে কথাবার্তা বলতে আসবার সময় ওর সঙ্গে একটা condition করে তবেই ওকে রাজী করতে পেরেছি আমার সঙ্গে আসতে I Condition-টা ছিলো যে তোমার সঙ্গে বিয়ের কথা পাকা হয়ে গেলে ও তোমার সাথে সেক্স করবে I ও যে আমার লেস পার্টনার আর ছেলেদের সাথেও যে আমরা দু’জনেই সেক্স করি তাতো আগেই বলেছি, তাই আমি ওর সাথে সে কন্ডিশনে রাজী হয়েই ওকে এনেছি, তবে ওকে বলেছি যে তুমি যদি ওর সঙ্গে সেক্স করতে না চাও, তাহলে আমি তোমায় জোড় করতে পারবোনা I”
দীপ বোধ হয় এতক্ষণে বুঝতে পেরেছিলো যে সৌমীর সঙ্গে তাকে সেক্স করতেই হবে, তবু শেষ বারের মতো আমাকে বললো, “কিন্তু কয়েক মিনিট আগেই আমরা যে কতগুলো নিয়ম মেনে চলবার কথা স্বীকার করলাম, সেতো তাহলে এখুনি ভেঙ্গে যাবে I”
আমি তার গলার পেছন দিকে হাত বোলাতে বোলাতে বললাম, “পুরোপুরি তো ভেঙ্গে যাচ্ছেনা, কারণ যে শর্ত আমরা মেনে চলবো বলে কথা দিলাম সে তো শুরু হবে আমাদের বিয়ের পর, তাছাড়া তুমি তো আমার সম্মতি নিয়েই করছো, বলতে পার ওই বিয়ের ৩/৪ বছরের ব্যাপারটাই শুধু মানা হচ্ছেনা I বিয়ের পর শর্তগুলো আমি অক্ষরে অক্ষরে পালন করবো, তোমাকে ছুঁয়ে এ কথা দিলাম, শুধু আজ এই একটিবার আমার কথা রেখে সৌমীকে আমি যে কথা দিয়েছিলাম তা রাখতে দাও আমাকে,প্লীজ I”
মাথা নিচু করে বসে দীপ কিছু ভাবতে লাগলো। হয়তো ভাবছিলো এখন কি করা যায়, বিয়ের আগেই তার হবু বৌয়ের সামনে তারই বান্ধবীকে চুদতে হচ্ছেI এমন পরিস্থিতিতে আর কোনো ছেলে কোনদিন পড়েছে কিনা আমার জানা নেই কিন্তু হবু বৌয়ের উপস্থিতি ignore করে তার সামনে তারই বান্ধবীকে চুদলে সারাজীবন তার ও আমার মনে একটা আফশোস থেকে যেতে পারে I 
এদিকে সৌমী একমনে দীপের হাতটাকে নিজের প্যান্টির ওপর ঠেসে ঠেসে ঘোরাচ্ছিলো I 
দীপ এবারে সৌমীর প্যান্টি আর স্তন ঢেকে রাখা ব্রায়ের ওপর চোখ বুলিয়ে উঠে দাঁড়িয়ে বললো, “বেশ, তোমরা দুজনে মিলে যখন আমাকে বাধ্যই করছো, তাহলে আমার একটা কথা মানলে তবেই আমি তোমাদের কথা রাখবো” I
সৌমী অধৈর্য সুরে বললো, “উঃ বাবা, আবার শর্ত! তা বলো শুনি কি তোমার নতুন শর্ত”
দীপ একবার একবার করে আমাদের দু’জনের মুখ দেখে নিয়ে বললো, “সৌমী, সতী, তোমাদের ইচ্ছে অনুযায়ী সৌমীর সঙ্গে সেক্স করছি ঠিকই কিন্তু ওকে করবার আগে আমি তোমাকে করতে চাই, তারপর সৌমীকে I না হলে সারা জীবন আমার মনের মধ্যে একটা গ্লানি থেকে যাবে আমার”
সৌমী দীপকে দু’হাতে জড়িয়ে ধরে তার ঠোঁটে কিস করে বললো, “You are really great, Deepda. You are so nicelyconsiderate to your life partner. ইশ,আগে তোমার সাথে পরিচয় হলে আমিই তোমাকে বাগিয়ে নিয়ে তোমার বৌ হয়ে যেতাম I তুই কি লাকি রে সতী, এমন সুন্দর হ্যান্ডসাম আর understanding স্বামী পাচ্ছিস, আমি এমন স্বামী বোধ হয় স্বপ্নেও পাবোনা I কিন্তু দীপদা তোমার কাছে আমার একটা অনুরোধ আছে আমরা যতই খারাপ হই না কেন সতী আমার সবচাইতে প্রিয় বান্ধবী। তাই কখনো সতী ভালো নেই শুনলে আমি নিজের ওপর কন্ট্রোল হারিয়ে ফেলি। তোমাদের বিয়ের পর ওকে তো আর সব সময় কাছে পাবো না, তোমার কাছে তাই শুধু একটাই অনুরোধ আমার, আমি যেন সবসময় শুনতে পাই যে সতী ভালো আছে। ” 
আমার মনে হল ওর কথার শেষ দিকে সৌমীর গলাটা ধরে এসেছিলো I ওর মুখের দিকে চাইতেই ও হঠাৎ করে পেছন ফিরে হাতের চেটো দিয়ে চোখ মুছতে মুছতে বললো, “নে সতী, তোর হবু স্বামীর মনোবাঞ্ছা পূরণ কর, ঈশ্বরের কাছে প্রার্থনা করছি দীপদার এই অন্য কাউকে চোদার আগে নিজের বৌকে চোদার ইচ্ছেটা যেন সব সময় বজায় থাকে I”
আমি উঠে সৌমীকে জড়িয়ে ধরে চুমু খেয়ে বললাম, “আমি তো সারা জীবনই স্বামীর ইচ্ছে পূরণ করবো। কিন্তু তুই এতো emotional হয়ে পড়ছিস কেন বলতো? এসব এখন ছেড়ে আয় দেখি, তুই নিজে হাতে আমাকে undress করে আমার হবু স্বামীর হাতে আমাকে তুলে দে ,আয়” 
সৌমী চোখ মুছে আমাকে দীপের সামনে দাঁড় করিয়ে দিয়ে বললো, “দীপদা, আমার প্রিয় বান্ধবী আর তোমার হবু বৌকে ন্যাংটো করে তোমার হাতে তুলে দিচ্ছি, এই সৌন্দর্য্য দেখে একদম চোখের পলক ফেলতে পারবেনা দেখে নিও I” বলে দীপের সামনেই এক এক করে আমার টপ, ব্রা, জীনস আর প্যান্টি খুলে আমাকে ওর সামনে পুরো উলঙ্গ করে দিয়ে দীপের চোখের দিকে তাকালো I 
আমার নগ্ন সৌন্দর্য দেখে দীপের সত্যি চোখের পলক পড়ছিলো না সম্মোহিতের মতো আমার শরীর তাকিয়ে দেখতে দেখতে সৌমীকে বললো, “সত্যি বলছি সৌমী, সতীর অপূর্ব সুন্দর দেহটা দেখে মনে হচ্ছে এর আগে এমন সুন্দর নারী দেহ আমি কখনো দেখিনি I ওর মুখের সৌন্দর্য্য দেখেই তো আমি ওকে পছন্দ করেছিলাম, কিন্তু ওর ধবধবে ফর্সা বড় বড় এমন সুন্দর মাই গুলো, হালকা খয়েরী রঙের কিসমিস দানার মতো মাইয়ের বোটাগুলো দেখে আমার জিভে যে জল এসে যাচ্ছে”
আমি ভালবাসার দৃষ্টি তুলে দীপের চোখের দিকে চেয়ে বললাম, “আমার শরীরের এ সব কিছুই তো আজ থেকে একান্ত ভাবেই তোমার। তুমি এগুলোকে ছুঁয়ে চেখে স্বাদ নিয়ে আমাকে ধন্য করো দীপ” 
দীপ আর লোভ সামলাতে না পেরে আলতো করে আমার স্তনদুটোতে হাত বোলাতে বোলাতে মুখ নামিয়ে স্তনের বোটাগুলোতে চুমু দিলো, মুখের ভেতর টেনে নিয়ে বোটা দু’টোকে চুষলো I আমার সারা শরীর কেঁপে কেঁপে উঠলো। আমি হিস হিস করে উঠে দীপের মাথা জড়িয়ে ধরে আমার স্তনের ওপর চেপে ধরে কাঁপতে কাঁপতে ভাবতে লাগলাম যে আমার শরীরে পুরুষের হাতের ছোঁয়া এই তো প্রথম নয়! কিন্তু স্তন দুটোতে ওর হাতের ছোঁয়া আর বোঁটাতে ওর জিভের স্পর্শ পেয়ে মনে হল এমন সুখ কারুর ছোঁয়াতেই বোধ হয় আমি পাইনি এর আগে। 
আমি বাঁ হাতে দীপের মাথাটা আমার বুকে চেপে ধরে ডান হাতে আমার ডান দিকের স্তনটা ওর মুখের মধ্যে ঢুকিয়ে দিয়ে বললাম, “নাও ওদিকেরটা টিপতে টিপতে এটা চুষে দ্যাখো দেখি কেমন লাগে”
দীপ আমার দুটো স্তন পালা বেশ কিছুক্ষন পালা করে চেটে চুষে আমার ঠোঁটে নিজের ঠোঁট চেপে ধরলো, কিস করলো, মুখের ভেতর আমার ঠোঁট টেনে নিয়ে চুষলো, তারপর হাঁটু গেড়ে আমার পায়ের কাছে বসতেই সৌমী আমার পা দুটো ফাঁক করে ধরে বললো, “দ্যাখো, দীপদা, কি জিনিস তুমি পেলে সারা জীবন ধরে ভোগ করবার জন্যে। এমন জিনিস হাজারে একটা পাবে কি না সন্দেহ আছে I” আমার দুই উরুর মাঝে পাউরুটির মতো ফোলা বাল হীন গুদটা অনেকটাই দেখতে পাচ্ছিলো দীপ, কিন্তু আমি জানতাম গুদের চেরাটা তখনও দেখা যাচ্ছিলোনা, দুধারের ফোলা ফোলা মাংসের ঢিপিগুলো চেরাটাকে বুজিয়ে রেখেছিলো I ঘরের টিউব লাইটের স্বচ্ছ আলোতে গুদের ভেতরের গর্তটা বোধ হয় দীপের খুব দেখতে ইচ্ছে করছিলো I কারণ, ও আমার ভারী সুডোল থাইদুটোতে হাত বোলাতে বোলাতে আমার পা দুটো আরও ফাঁক করে গুদ দেখার চেষ্টা করছিলো কিন্তু সম্ভব হচ্ছিলোনা I 
এই দেখে সৌমী আমাকে বললো, “এই সতী, পা দুটো পুরো ফাঁক করে দে না, দীপদা তোর মধুভাণ্ডটা দেখতে চাইছে বুঝতে পারছিস না?” 
এবারে আমি নিজের দু’পা যতোটা সম্ভব ফাঁক করে ধরতে দীপ আবার আমার গুদের দিকে চাইলো I আমার পুরো ফোলা গুদটা তার চোখের সামনে দেখতে পেয়ে হাত বাড়িয়ে ফুলো মাংসল গুদটা মুঠি করে ধরলো I আমি এবারে ‘উমমমম উমমমম’ করে আরও জোড়ে হিস হিসিয়ে উঠলাম I 
দীপ কিছুক্ষণ ধরে আমার গুদটা টেপাটিপি করে গুদের চেরায় নীচ থেকে ওপরের দিকে আঙ্গুল ঘষটাতে শুরু করতেই আমার শরীর থরথর করে কাঁপতে শুরু করলো আর আমার হিসহিসানি আরও বেড়ে গেলো I টের পেলাম আমার গুদ পুরো ভিজে উঠেছে

সৌমী নিজের ব্রা না খুলেই ব্রার নীচে দিয়ে ওর একটা স্তন টেনে বের করে আমাকে জড়িয়ে ধরে বললো, “কিরে হবু বরের ছোঁয়া পেয়ে কেমন লাগছে? তোর ভাব দেখে তো মনে হচ্ছে চেচিয়ে পাড়ার লোক জড়ো করে ফেলবি নে, আমার মাইটা মুখের ভেতর ঢুকিয়ে নে, আর অত জোড়ে চেচাসনা, আশে পাশের রুমের লোকেরা শুনতে পাবে I”

আমি সৌমীর স্তন মুখের ভেতর টেনে নিয়ে চুষতে লাগলাম। দীপ একবার মাথা উঠিয়ে ওপরের দিকে তাকিয়ে দেখলো সৌমী নিজের একটা স্তন ব্রায়ের নীচ দিক দিয়ে টেনে বের করে আমার মুখের মধ্যে ঢুকিয়ে দিয়েছে, আর আমি সেটা চুষতে শুরু করে দিয়েছি I কিন্তু তার বোধহয় তখন সৌমীর স্তন দেখার চেয়ে আমার গুদ দেখতে বেশী ইচ্ছে করছিলো, কিন্তু আমার দু’থাইয়ের মাঝে মাথা গুজে দিয়েও বোধহয় আমার গুদের ভেতরটা দেখতে পাচ্ছিলো না তাই আমার পাছা টিপতে টিপতে ঠেলে ঠেলে আমাকে খাটের ধারে এনে বিছানায় বসিয়ে দিলো। 

________________
[+] 1 user Likes riank55's post
Like Reply
#12
(Upload No.9)


তারপর আবার আমার বড় বড় বেলের মতো স্তনদুটো টিপতে টিপতে আর ঠোঁট চুষতে চুষতে আমাকে বিছানার ওপর শুইয়ে দিলো আর একহাত নীচে এনে আমার গুদের চেরাতে ঘষতে লাগলো I আমার গুদ থেকে একটু একটু কামরস বেড়িয়ে দীপের আঙ্গুল ভিজিয়ে দিচ্ছিলো I এদিকে সৌমী আমার পিঠের ওপর নিজের বুক চেপে ধরে রেখে এক হাত বাড়িয়ে প্যান্টের ওপর দিয়েই দীপের বাড়াটা মুঠো করে ধরার চেষ্টা করছিলো, ঠিক সেই সময় আমিও হাত বাড়িয়ে দীপের বাড়া ধরতে চাইলাম আর বুঝলাম যে সৌমী দীপের বাড়া টিপছে I 

আমাদের মনোভাব বুঝতে পেরে দীপ নিজেই উঠে মেঝেতে দাঁড়িয়ে শার্টটা খুলে সোফার ওপর ছুঁড়ে দিতেই সৌমী বললো, “দাঁড়াও দাঁড়াও দীপদা, let me do the job for the first time” বলে দীপের প্যান্টের হুক চেইন খুলে এক ঝটকায় কোমড়ের নীচে নামিয়ে দিলো প্যান্টটাকে, তারপর দীপ পা উঠিয়ে সাহায্য করতেই পা গলিয়ে প্যান্টটাকে পুরো খুলে নিয়ে সোফার ওপরে ছুঁড়ে দিলো I 

দীপের বাড়া ততক্ষণে ফুলে ফেঁপে জাঙ্গিয়া ফুঁড়ে বের হতে চাইছিলো। মেঝেতে পা ঝুলিয়ে রেখে আমি বিছানায় শুয়ে শুয়ে বড় বড় শ্বাস নিচ্ছিলাম, আমার বুকটা নিঃশ্বাসের তালে তালে ওপরের দিকে ফুলে ফুলে উঠছিলো I

পেছন দিক থেকে দীপকে জড়িয়ে ধরে তার বুকে ও জাঙ্গিয়ার ওপরে হাত বোলাতে বোলাতে সৌমী আমার দিকে চেয়ে বললো, “তোর হবু বরকে আমি ন্যাংটো করবো না তুই করবি, সতী?”
আমি উত্তেজনায় হাঁপাতে হাঁপাতে বললাম, “আমার শরীর উত্তেজনায় কাঁপছে, তুইই কর তাড়াতাড়ি, ওর জিনিষটা দেখার জন্যে উতলা হয়ে আছি, তাড়াতাড়ি বের করে দেখা আমাকে I”
সৌমী প্রথমে দীপের গেন্জী ধরে টেনে উঠিয়ে দিয়ে তার হালকা লোমে ভরা বুকে হাত বোলাতে বোলাতে ওর ছোট্ট ছোট্ট নিপলদুটো চেটে নিয়ে মুখের ভেতর নিয়ে দাঁত দিয়ে কুট কুট করে কামড়াতে লাগলো I আমার মনে হলো আমার সারা শরীরে ইলেকট্রিক শক লাগলো। পা থেকে মাথা অব্দি ঝনঝন করে উঠলো, আমার মুখ দিয়ে আপনা আপনি শীত্কার বেড়িয়ে এলো I 
দীপের বুকের বোটা গুলো কামড়াতে কামড়াতেই একহাতে তার বুকে হাত বোলাতে বোলাতে সৌমী আরেকহাত বাড়িয়ে জাঙ্গিয়ার ওপর দিয়েই ওর বাড়াটাকে জোড়ে চেপে ধরলো I এর আগেও আমরা একসাথে ছেলেদের সাথে সেক্স করেছি। কিন্তু আজ দীপের শরীরনিয়ে সৌমীর খেলা দেখে আমার অভূতপূর্ব উত্তেজনা হতে লাগলো। দীপের বুকে সৌমীর গরম জিভের ছোঁয়া আর বাড়ায় ওর হাতের চাপ পেয়ে দীপের কেমন লাগছিলো সেটা আমার আর দেখা হল না। শরীরটা সুখে যেন অবশ হয়ে আসছিলো আমার। যা হবার হোক, ভেবে সৌমীর হাতে মনে মনে নিজের হবু স্বামীকে সঁপে দিয়ে দীপের দিকে চেয়ে দেখলাম সে আবেশে চোখ বুজে সৌমীর আদর খাচ্ছে। আর নিজের অজান্তেই আমি নিজের স্তন দুটো টিপতে শুরু করলাম I
দীপের ফরসা এবং অপূর্ব সুন্দর সেক্সি শরীরটাকে দেখতে দেখতেই টের পেলাম সৌমী ওর জাঙ্গিয়ার ভেতরে হাত ঢুকিয়ে দিয়ে দীপের বাড়াটাকে টিপছে আর হাত বোলাচ্ছে। দীপের মুখ দেখেই বুঝতে পারলাম সৌমীর হাতের স্পর্শে ওর খুব সুখ হচ্ছে। দীপের শরীর নিয়ে সৌমীর খেলা দেখতে দেখতে আমার স্তন আর যৌনাঙ্গ সাংঘাতিক টাটাতে লাগলো। শরীর অসম্ভব রকম গরম হয়ে উঠলো, আর গুদ থেকে জল বের হতে শুরু করলো। দীপের জাঙ্গিয়ার ভিতরে সৌমীর হাতের নড়াচড়া দেখতে দেখতে আমি এক হাতে নিজের গুদে হাত বোলাতে লাগলাম আর অন্য হাতে নিজের স্তন নিজেই টিপতে লাগলাম I
এই অবস্থায় দীপ আমার বাল কামানো ফোলা গুদটার দিকে তাকিয়ে দেখলো আমি নিজের হাতের একটা আঙ্গুল অর্ধেক গুদের চেরার ভেতরে ঢুকিয়ে ওপর নীচ করে করে ঘসছি I আমি মনে মনে ভাবছিলাম কতক্ষণে দীপের বাড়ার সৌন্দর্য্যটা দেখতে পাবো I আজ অবধি আমি বেশ কয়েকটা ছেলের সাথে সেক্স করেছি। গুদে বাড়া ঢোকাবার আগে ছেলেদের মুন্ডির ছোট্ট ছ্যাদাটা ফাঁক করে ধরে ওদের পেচ্ছাপের সরু গর্তের ভেতরকার লালচে সৌন্দর্য্য দেখে আমার খুব ভালো লাগতো I তাই যে ছেলেটাকে বিয়ে করে নিজের জীবন সঙ্গী করতে চাইছি তাকে এভাবে কাছে পেয়ে তার বাড়ার সে সৌন্দর্য্য দেখার তর সইছিলো না আমার কিন্তু আমার প্রিয় বান্ধবী যেভাবে দীপের বুক চাটতে চাটতে জাঙ্গিয়ার ভেতরেই বাড়াটাকে ধরে চটকাচ্ছে এ অবস্থায় তাকে সরিয়ে দিয়ে দীপের বাড়া নিয়ে মেতে যাওয়া মানে হবে সৌমীকে আনন্দ থেকে বঞ্চিত করা I তাই মনে মনে চাইছিলাম যে সৌমী তাড়াতাড়ি দীপের জাঙ্গিয়া খুলে ওকে ছেড়ে দিক আমার কাছে আসতে I

দীপের বাড়াটা ফুলে ফেঁপে পুরো ফর্মে এসে গেছে বুঝতেই সৌমী চাপা চিত্কার করে উঠলো, “Oh my God ! সতী কি জিনিসরে মাইরী দীপদার! এই দ্যাখ” বলে আমার মনোকাঙ্খা পূরণ করতেই যেন আমার চোখের সামনে এক ঝটকায় দীপের জাঙ্গিয়াটা টেনে হাঁটুর নীচে নামিয়ে দিতেই দীপের বাড়াটা একটা ফনা তোলা সাপের মতো ওপরে নীচে দুলতে লাগলো I জাঙ্গিয়াটা খুলে ফেলতে দীপ স্বস্তি পেয়ে আরামে চোখ বন্ধ করলো I পুরো বাড়াটাকে দেখেই আমরা দুজনে মিলে একসাথে “Oh my God” বলতেই দীপ চোখ মেলে দেখলো সৌমী আর আমি দুজনেই তার বাড়ার সামনে মুখ নিয়ে এসেছি I সৌমী মেঝেতে হাঁটু গেড়ে আর আমি উপুর হয়ে বিছানায় শুয়ে বিস্ফারিত চোখে হা করে ওর বাড়ার দিকে তাকিয়ে রইলাম I আমাদের মনে হলো আমরা পৃথিবীর আশ্চর্য্যতম একটা জিনিস দেখতে পেয়েছি I ছেলেদের বাড়া তো এর আগে কম দেখিনি আমরা, কিন্তু অনেক ছেলের বাড়া দেখে তাদের বাড়া গুদে ভরেও আমি একটি বিশেষ ধরনের বাড়ার স্বপ্ন দেখতাম। ভাবতাম আমার স্বপ্নে দেখা বাড়ার মতো একটা বাড়া পেলে চুটিয়ে সেক্সের মজা নিতে পারতাম। আমার সব বান্ধবীরাই আমার পছন্দটা জানতো এবং ওরাও বলতো এমন বাড়া বোধ হয় শুধু স্বপ্নেই দেখা যায়। কিন্তু সেদিন ঠিক তেমনি একখানা বাড়ার দিকে চেয়ে থাকতে থাকতে সৌমী সম্মোহিতের মতো এক হাত বাড়িয়ে দীপের বাড়াটাকে মুঠি চেপে ধরে হিস হিসিয়ে বললো, “ও মাগো, এটা কী রে সতী!”

সৌমী দীপের আপেলের মতো ঝোলা বিচির থলেটাকে দু’হাতের অঞ্জলীতে আলতো করে ধরে বললো, “ইশ, সতীরে, এ যে তোর স্বপ্নে দেখা বাড়ারে! তোর বিশ্বাস হচ্ছে? আমার তো নিজের চোখকেই বিশ্বাস হচ্ছেনা!Oh my God, এ কি জিনিস দেখাচ্ছো আমাদেরকে!”

আমি একটু এগিয়ে গিয়ে এক হাতের মুঠিতে শক্ত বাড়াটা ধরে টিপতে টিপতে বললাম, “সত্যিরে সৌমী, এ যে আমার স্বপ্নে দেখা সেই জিনিসটাই রে! উফ আমি আমার ভাগ্যকে বিশ্বাস করতে পারছিনা রে, সব ছেলেদেরকে দিয়ে চোদাবার সময় কতদিন মনে হয়েছে এ রকম শেপের একটা বাড়া হলে চুদিয়ে আরও সুখ হতো I আর সাইজটা দেখেছিস! আমাদের কোনো বন্ধুরই এত বড় নয়, তাই নারে?”

সৌমীও আলতো হাতে দীপের বিচি গুলোকে টিপতে টিপতে বললো, “হ্যারে সতী, কম করেও ৮ ইঞ্চি তো হবেই I ইন্দ্ররটার থেকেও বড় হবে, ওহ এটা গুদে ঢুকিয়ে চোদাতে যা আরাম হবেনা!”

আমি বললাম, “সাইজটা দেখেই গলে গেলি? শেপটা দ্যাখনা, গোড়ার চাইতে মুন্ডির দিকটা বেশী মোটা খেয়াল করেছিস, আর এই মুন্ডিটা দ্যাখ কত বড়, এটাকে মুখের ভেতরে নিতে কত বড় হা করতে হবে ভেবে দ্যাখ, এটা যখন গুদের ভেতরের মাংসপিন্ড গুলোকে ভেদ করে আমাদের জরায়ুর ওপর গিয়ে ধাক্কা মারবে তখন যে কি সুখ হবে, ওহ মাগো আমার তো ভেবেই orgasm হয়ে যাবে রে সৌমী I আর রঙটা দেখেছিস! সুদীপ, ইন্দ্র, কুনাল, মিলনদের বাড়ার মতো কালো নয়, কি সুন্দর বাদামী রঙের, যে কোনো মেয়ে দেখলেই মুখে নিয়ে চুষতে চাইবে রে I তুই এখনও এমন একটা জিনিস পেয়ে চুপ করে আছিস? চাট এটাকে।” বলে দীপের বাড়াটা ধরে ঠেলে সৌমীর মুখে ঢুকিয়ে দিতেই সৌমী বাড়াটা জিভ দিয়ে চাটতে শুরু করলো। 

সৌমী হথাৎ বাড়া চাটা ছেড়ে মুখ তুলে বলে উঠলো, “এমা, আমার প্যানটি ভিজে যাচ্ছে, ও দীপদা, তাড়াতাড়ি আমাকে ন্যাংটো করে দাও না গো, নইলে প্যানটি পুরো ভিজে গেলে যাবার সময় রাস্তায় সবাই আমার গুদের রসের গন্ধ পেয়ে বুঝে যাবে যে মেয়েটা কাউকে দিয়ে চুদিয়ে এলো I”

সৌমী দীপের বাড়ার মুন্ডির ছালটা সরাবার চেষ্টা করছে দেখে দীপ ওর মাথায় হাত দিয়ে বললো, “এখন ওটা পুরো নামাতে যেওনা, খুব ব্যথা লাগবে, আমার বাড়া পুরো ঠাটিয়ে গেলে ওটা নামাতে খুব কষ্ট হয় I” বলে দীপ সৌমীকে কাছে টেনে ব্রায়ের ওপর দিয়েই ওর স্তন দুটো চেপে ধরলো I 

সৌমী দুহাতে দীপের মাথার চুল মুঠো করে ধরে বললো, “দীপদা, আগে আমাকে ন্যাংটো করে দাও, আমার প্যানটিটাকে ভিজে যাওয়া থেকে বাঁচাও, তারপর যা খুশী কর, দাঁড়াও তোমার নীচু হতে হবেনা এখন, সতী তোমার বাড়া চুষুক, আমি খাটের ওপর উঠে দাঁড়াচ্ছি, তাহলে তুমি হাত বাড়িয়েই আমার প্যানটি খুলতে পারবে I” সৌমী খাটের ওপর লাফিয়ে উঠতেই আমি খাট থেকে নেমে দীপের বাড়া টাকে খপ করে ধরে দু’হাতে টিপতে টিপতে বড় করে হাঁ করে মুন্ডিটাকে মুখের ভেতরে নিয়ে চুষতে লাগলাম। 

ওদিকে দীপ দু’হাতে সৌমীর প্যান্টির দুধার ধরে টেনে নীচে নামিয়ে দিতে সৌমী এক এক করে দু’পা থেকে সেটাকে বের করে ছুঁড়ে দিলো একদিকে তারপর নিজের গুদে আঙ্গুল ঢুকিয়ে দিয়ে হাত বের করতেই দেখলাম ওর আঙ্গুলে ওর গুদের রস লেগে আছে I দীপ ওর হাত ধরে টেনে নিয়ে ওর রসে ভেজা আঙ্গুলটা মুখের ভেতরে নিয়ে চুষে চেটে দিয়ে তারপর ওর হাত ধরে আবার খাট থেকে টেনে নামিয়ে ব্রায়ের ওপর দিয়ে আবার ওর স্তনদুটো চেপে ধরে টিপতে লাগলো I


_______________________________
Like Reply
#13
(Upload No.10)

সৌমী আমার মাথায় নিজের গুদ চেপে ধরে দু’হাতে দীপের গলা জড়িয়ে ধরে তাকে কিস করতে করতে বললো, “ব্রাটা খুলে নিয়ে প্রাণ ভরে টেপ দীপদা I”বলে দীপের ঠোঁট মুখের ভেতরে নিয়ে চুষতে লাগলো I 

দীপ সৌমীর পিঠের দিকে দু’হাত বাড়িয়ে দিয়ে ওর ব্রায়ের হুক খোলার চেষ্টা করেও পারছে না বুঝতে পেরেই সৌমী নিজে থেকেই ঘুরে গিয়ে ওর দিকে পিঠ করে দাঁড়ালো I এবার আর ওর ব্রায়ের হুক খুলতে কষ্ট হলোনা দীপের I স্ট্র্যাপ দুটো দুদিকের কাঁধের ওপর দিয়ে নামিয়ে দিয়ে সৌমীকে নিজের দিকে মুখ করে ঘুরিয়ে দিয়ে ওর গা থেকে ব্রাটা হাত গলিয়ে বের করে ওর স্তনদুটোকে দুহাতে মুঠো করে জোড়ে চেপে ধরতেই সৌমী চাপা চিত্কার করে উঠলো, “আঃ দীপদা আস্তে” বলে আবার দীপের ঠোঁট মুখে নিয়ে চুষতে লাগলো, আর দীপ দু’হাতে ওর দুটো স্তন ধরে মনের সুখে চটকাতে লাগলো I 

দু-তিন মিনিট বাদেই আমার পক্ষে আর অপেক্ষা করা অসম্ভব হয়ে পড়লো। আমি দীপের শরীর আঁকড়ে ধরে ধীরে ধীরে উঠে কাঁপা কাঁপা গলায় বললাম, “আমি আর থাকতে পারছিনা, আমায় চোদো প্লীজ I” বলে বিছানায় শুয়ে পরে পাদুটো মেঝেতে দুদিকে ছড়িয়ে দিলাম I 

দীপ সৌমীর বাঁধন থেকে ছুটতে ছুটতে বললো, “এবারে একটু ছাড়, তোমার বান্ধবীকে দেখছি I”

সৌমী বললো, “উহু, নো ছাড়াছাড়ি, তুমি তোমার হবু বৌকে চুদবে চোদো, আমি তোমায় ছাড়ছিনে” বলে দীপকে আমার গায়ের ওপর ঠেলে দিলো I 
দীপ আমার গায়ে হুমরী খেয়ে পড়তে পড়তে নিজেকে কোনো রকমে সামলে আমার মুখের দিকে চেয়ে জিজ্ঞেস করলো, “ঢুকিয়ে দেবো?”

আমি দু’চোখ বন্ধ করে ঈশাড়া করে বললাম, “হ্যা, ঢোকাও, আর থাকতে পারছিনা I”

দীপ আমার দু গালে হাত রেখে ঠোঁটে কিস করে বললো, “তোমার গুদের ভেতরের গর্তটা একটু দেখার শখ ছিলো ঢোকাবার আগে I”

আমি চোখ খুলে উচ্ছসিত ভাবে বললাম, “ওমা, তাই? আচ্ছা দেখে নাও একটু, কিন্তু আর বেশী খেলিওনা আমাকে প্লীজ, সারা জীবনের জন্যেই তো আমাকে পাচ্ছো, সারা জীবন ধরেই সাধ মিটিয়ে আমার সব কিছু দেখো, আমার শরীর নিয়ে খেলো, কিন্তু আজ ওটা নিয়ে বেশী সময়নষ্ট না করে তাড়াতাড়ি চোদো আমাকে I আমার পর তো আরেকজনকে চুদতে হবে তোমার সেটা ভুললে চলবে মশাই? তার বরাদ্দের সময়টাও তো হাতে রাখতে হবে I”

আমার কথা শেষ হবার সাথে সাথে দীপ আমার দু’ঊরু ধরে বেশী করে আমার পা ছড়িয়ে দিয়ে আমার দুপায়ের মাঝে বসে দুহাতের আঙ্গুলে আমার গুদের দুধারের ফুলো মাংস সরিয়ে চেরাটাকে ফাঁক করে ধরতেই আমার গোলাপী রঙের গহ্বরটার ভেতরে তির তির করে কাঁপতে থাকা একটু কালচে ক্লিটোরিসটায় চোখ পরলো I গুদটা রসে ভিজে চপচপে হয়ে আছে দেখে মুখ নামিয়ে জিভ দিয়ে চেটে চেটে রসগুলো খেতেই আমি ‘ওমা ওমা’ বলে ছটফট করতে লাগলাম I আমার মনে হল আমার নাক কান দিয়ে গরম হাওয়া বের হচ্ছে। আমার ছটফটানি দেখে দীপ বুঝে গেলো যে আমি উত্তেজনার চরমে উথে গেছি। তাই সে বেশী সময় নষ্ট না করে চটপট আমার গুদ থেকে বেড়িয়ে আসা রসগুলো জিভ দিয়ে চেটে পরিস্কার করে ক্লিটোরিসটাকে আঙ্গুলের ডগা দিয়ে একটু মুচড়ে দিলো I 

সঙ্গে সঙ্গে আমি আবার ‘ওমা, আহ, উউহ’ বলে শরীর ঝাকাতে শুরু করেছিলাম I দীপ তার ডান হাতের মাঝের আঙুলটা আমার গুদের ছেদার মধ্যে ঢুকিয়ে দিল। আমি “উউউহ উহ উউঃ” করে কোমর তোলা দিতেই দীপের পুরো আঙুলটা আমার গুদের গর্তে ঢুকে গিয়েছিলো I 

আমার গুদ গহ্বরে দীপের আঙ্গুলটা ঢুকে যেতে এত গরম লাগছিলো যে মনে হচ্ছিলো আমার গুদে আগুনের ছ্যাকা লাগছিলো I গুদের ভেতরের থর থর মাংসগুলো আমার ইচ্ছের বিরুদ্ধেই যেন দীপের আঙুলটাকে চেপে চেপে কামড়ে ধরছিলো, মনে হচ্ছিলো দীপের আঙ্গুলটাকে চিবিয়ে খেয়ে ফেলবে। আমি আর নিজের চোখ খোলা রাখতে পারছিলাম না। চোখ বন্ধ করে আমার গুদের ভেতরে দীপের আঙ্গুলটার নড়া চড়া উপভোগ করছিলাম। হঠাৎ মনে হল দীপ আঙ্গুলটাকে টেনে বের করে নিলো। 

এমন অবস্থাতেই একবার চোখ মেলতেই দেখি দীপ দু’চোখ বড় বড় করে আমার গুদের পাপড়ি দুটো দুদিকে মেলে ধরে গুদের ভেতরের দিকে অবাক চোখে তাকিয়ে আছে। হতচকিত দৃষ্টিতে আমার গুদের দিকে চেয়ে আছে দেখে আমি মনে মনে খুব খুশী হলাম এই ভেবে যে আমার গুদ নিশ্চয়ই আমার হবু স্বামীর খুব পছন্দ হয়েছে। 

দীপের পিঠে নিজের স্তন চেপে ধরে সৌমীও দীপের দিকে মুখ করে বললো, “কি দীপদা, ভালো করে দেখে নাও আমরা তোমাকে ঠকাচ্ছি কি না। একেবারে অরিজিনাল দেশী চমচম, রসে ভরপুর আর কোনও ভেজাল নেই” 

সৌমী তখন দীপের পিঠে নিজের ভারী ভারী স্তন দুটো চাপতে চাপতে দুহাত দিয়ে ওর কোমর বেড় দিয়ে বাড়া আর বিচি ধরে ধরে টিপছিলো। আমাকে চিত করে বিছানায় ফেলে দীপ আমার গুদ নিয়ে মেতে ছিল বলে আমার মন চাইলেও আমি দীপের বাড়া ধরতে পারছিলাম না। তাই ওই মুহূর্তে সৌমীর ওপর খুব হিংসে হচ্ছিলো আমার। 

সৌমী দীপের বাড়ার মুন্ডিটার ওপরে আঙ্গুল ঘসতে ঘসতে বললো, “এই সতী, এদিকে দ্যাখ। তোর গুদ দেখতে দেখতে দীপদার প্রিকাম বেড় হয়ে গেছে”

আমি কিছু বলবার আগেই আমার গুদের চেরায় আঙ্গুল ঘসতে ঘসতে অন্য হাতে আমার একটা স্তন চেপে ধরে আমার ঠোঁটের ওপর নিজের ঠোঁট চেপে আমাকে কিস করে দীপ বললো, “সতী, তোমার গুদের ভেতরের নরম গরম ছোঁয়া আমার আঙুলের মধ্যে দিয়ে আমার সারা শরীরে ছড়িয়ে পরে আমাকে গরম করে তুলেছে। আমার খুব ইচ্ছে করছে তোমার গুদ চুষে খেতে কিন্তু তুমি তো ঢোকানোর জন্য উতলা হয়ে পড়েছো। আমাকে কি আমার হবু বৌয়ের এমন সুন্দর রসালো গুদটা একটু চুষে খেতে দেবেনা”?

আমি দু’হাতে দীপের মাথার চুল মুঠো করে ধরে তার গালে ঠোঁটে চুমু খেয়ে বললাম, “খাও সোনা, তোমার হবু বৌয়ের মাই, গুদ, শরীর নিয়ে তোমার যা ইচ্ছে সব করতে পারো তুমি”

দীপ আমার স্তন টিপতে টিপতে আরো দু চারটে চুমু খেয়ে আমার সারা শরীরে মুখ ঘষটাতে ঘষটাতে আমার গুদের বেদীটা দাঁতে কামড়ে দিয়ে গুদ থেকে আঙুলটা টেনে বের করলো। আঙুলটার দিকে চেয়ে দেখলাম আমার গুদের রসে ভিজে সপসপে হয়ে গিয়েছিলো সেটা। সৌমী দীপের হাত ধরে আমার গুদের রসে ভেজা দীপের আঙুলটা ওর মুখের ভেতর নিয়ে চেটে দিয়ে আমার পাশে এসে আসন করে বসলো। তারপর আমার কোমরটাকে টেনে নিজের কোলের ওপর রেখে দুহাতে আমার গুদটা চিরে ফাঁক করে দীপকে বললো, “নাও দীপদা, তোমার হবু বৌয়ের গুদ চোসো”

দীপও দুহাতে আমার গুদটাকে আরো ফাঁক করে ধরে তার মুখ গুঁজে দিয়েছিলো আমার তির তির কাঁপতে থাকা ক্লিটোরিসটার ওপরে আমি শিহরণে আবার কেঁপে উঠেছিলাম I দীপ আমার ক্লিটোরিসটাকে দাঁত দিয়ে হালকা করে কামড়ে দিতেই আমি “উহুহুহুহুহ..” করে উঠলাম। আমার গুদের ভেতর থেকে অনবরত রস চুইয়ে চুইয়ে বের হচ্ছিলো I মনে হচ্ছিলো আমার সারা শরীরে ফুলঝুরি ফুটছিলো। দীপ এবার আমার গুদটা ফাঁক করে নিজের মুখটা যতটা সম্ভব আমার গুদের ভেতরে ঠেলে ঢুকিয়ে দিয়ে জিভ বার করে গুদের গরম মাংস গুলো চেটে চেটে গুদের ভেতর থেকে রস খেতে শুরু করে দিলো। আমার মনে হচ্ছিলো আমার প্রাণটা বোধহয় আমার গলার কাছে এসে আঁটকে গেছে। আমি এক নাগারে শীত্কার দিতে দিতে সুখে ছটফট করতে শুরু করেছিলাম। এর আগেও অনেক ছেলে আমার গুদ চুষেছে, কিন্তু দীপের চোষণে আমি যে সুখ পাচ্ছিলাম, মনে হল এমন সুখ কখনো পাইনি আমি। 


সৌমী তখন কি করছিলো জানিনা। নিজের হবু বরকে দিয়ে গুদ চুষিয়ে এতো সুখ হচ্ছিলো যে আমার চোখ খুলতে ইচ্ছে করছিলো না। দীপ এক নাগাড়ে চোঁ চোঁ করে আমার গুদ চুষে যাচ্ছিলো। তিন চার মিনিট এক নাগারে চুষতেই আমার গলা দিয়ে চাপা চিত্কার বেড়িয়ে এলো। দুহাতে দীপের মাথার চুল খামচে ধরে আমার গুদের ভেতরে ওর মখটা ঠাসতে ঠাসতে আমি গোঙাতে গোঙাতে বললাম, “ওগো, ওগো, এ কি করলে তুমি! আমি যে সুখে মরতে বসেছি। ওঃ ওঃ ওমাঃ, আমার জল বেরোচ্ছে, আহ আঃ আরও জোড়ে জোড়ে চোসো সোনা। আরও জোড়ে চোসো, আঃ আআআহম উমমমম উউ উউ উউহ” বলতে বলতে দুই ঊরু দিয়ে দীপের মাথাটা সাঁড়াশিচাপা দিয়ে ধরে আমি গলগল করে আমার গুদের জল ছেঁড়ে নেতিয়ে পড়লাম। অসহ্য সুখে আমার মনে হল আমি জ্ঞান হারালাম। কিন্তু না সেই ঘোরের মধ্যেও আমি বুঝতে পারলাম আমার প্রচুর রসক্ষরন হচ্ছে। এতো রস এর আগে বোধহয় আমি কখনো বেড় করিনি। 

অনেকক্ষণ ধরে আমার গুদের রস চেটেপুটে খাবার পর দীপ আমার গুদ থেকে মুখ তুলতেই সৌমীর গলা শুনলাম, “ও মাই গড, ও দীপদা এ তোমার কি অবস্থা করলে গো? এই সতী, তাকিয়ে দ্যাখ তোর হবু বরের মুখটা”


______________________________
Like Reply
#14
(Upload No.11)



সৌমীর কথা শুনে অনেক কষ্টে চোখ মেলে দেখি দীপের সারা মুখ আমার গুদের রসে মাখামাখি হয়ে গেছে। আমি লাজুক হেঁসে দীপের মুখের দিকে চেয়ে ভাবতে লাগলাম, ইশশ, বেচারার মুখটার কি অবস্থা করে দিয়েছি আমি। আমার গুদ থেকে এতো রস বেরিয়েছে যে বেচারা খেয়েও শেষ করতে পারেনি।
আমি লাজুক স্বরে সৌমীকে বললাম, “হাঁ করে দেখছিস কি? তোর ব্যাগে তো ন্যাপকিন আছে। একটা বেড় করে ওর মুখটা মুছিয়ে দে না”
সৌমী বললো, “আরে ন্যাপকিনের কথা বলছিস কেন, আমি জলজ্যান্ত ন্যাপকিন তোর বরের পাশে থাকতে অন্য কিছুর আর কি কোনও প্রয়োজন আছে”? এইবলে দীপের সারা মুখে জিভ বুলিয়ে বুলিয়ে আমার গুদের রস গুলো চেটে পরিষ্কার করে দিলো 
দীপ আমার মাথার চুলে হাত বোলাতে বোলাতে বললো, “সরি সতী, তোমার গুদ থেকে মুখ উঠিয়ে দেখবার ইচ্ছেও করছিলোনা আমার I কিন্তু নোনতা ঝাঁঝালো রসের সঙ্গে তোমার গুদ থেকে এমন একটা মিষ্টি গন্ধ আমার নাকে আসছিলো যে আমি আগে কোনো মেয়ের গুদে এ গন্ধটা পাইনি I তাই তোমার গুদটা চাটতে চুষতে আমার খুব ভালো লাগছিলো, কেমন যেন নেশার মতো লাগছিলো I আমি পাগলের মতো সব কিছু ভুলে গিয়ে চো চো করে তোমার গুদের রস চুষে যাচ্ছিলাম I তাই আমার মুখে যে এভাবে তোমার রস লেগে গেছে সেটা বুঝতেও পারিনি আমি। আমি সমস্ত রসটাই মুখের ভেতর নিয়ে গিলে গিলে খেয়েছিলাম I এর আগে আমি আরো একটি গারো মেয়ের ও দুটো মিজো মেয়ের গুদ চুষে তাদের গুদের রস খেয়েছি, কিন্তু তোমার গুদের রসের স্বাদ তাদের রসের স্বাদের থেকে আলাদা, আর পরিমানেও অনেক বেশী বলে মনে হচ্ছিলো”

দীপের কথা শুনতে শুনতে আমার মনটা খারাপ হয়ে গেলো। বেচারা আমার গুদের রস খেয়ে শেষ করতে পারেনি বলে নিজেকে অপরাধী বলে ভাবতে শুরু করেছে। আমি তাই উঠে দীপের মাথাটা টেনে আমার স্তনের ওপরে চেপে ধরে বললাম, “ও মা, সেকি! তোমার এতো সরি বলার কি হয়েছে তাতে? আসলে আমি নিজেই বুঝতে পেরেছিলাম যে আমার হেভি সিক্রিশন হচ্ছে আজ আমাকে তো এর আগেও কত ছেলে চুদেছে, কিন্তু আমার গুদ থেকে এতো রস এর আগে কোনোদিন বেরোয়নি। তুমি আজ আমায় যে সুখ দিয়েছ, গুদ চুষে এমন সুখ আজ অব্দি আমাকে কেউ দিতে পারেনি। গুদ চুষেই তুমি আমায় স্বর্গসুখ দিয়েছ। তোমাকে স্বামী হিসেবে পেয়েয়ামার চেয়ে সুখী আর কেউ হবেনা। আমার তো এখন মনে হচ্ছে বিয়ের পর তুমি একাই আমাকে ঠাণ্ডা রাখতে পারবে। আমার বোধহয় আর অন্য পুরুষের সাথে সেক্স করার দরকার হবেনা। You are really a very good sex partner. আর বিয়ের পর তো আমি তোমাকে expert fucker করে তুলবো। তোমাকে এমন করে তৈরি করবো যে কোনও মেয়ে একবার তোমার সাথে সেক্স করলে বারবার তোমাকে দিয়ে করাতে চাইবে। তুমি এভাবেই আমাকে সুখ দিও”

আমার কথা শুনতে শুনতে সৌমী আমার পেছনে এসে বসেছিললো। দীপের মাথাটা আমি আমার এক স্তনের ওপরে চেপে ধরে কথাগুলো বলছিলাম। সৌমী আমার পেছন থেকেই আমার অন্য স্তন টা দীপের গালে ঠোঁটে চেপে ধরতে ধরতে আমার কথা শুনছিলো। 

এবার আমি থামতেই সৌমী আমার একটা স্তনের বোঁটা দীপের মুখে ঢুকিয়ে দিয়ে বললো, “হবু বউকে চুদবে কখন মশাই? সময় যে বয়ে যাচ্ছে। হবু শালীকেও যে চুদতে হবে সেকথা ভুলে গেলে চলবেনা। নাও, এখন বৌয়ের দুধের বোঁটাটা একটু চুষে তাড়াতাড়ি বৌকে চোদো এবার। আর তোমার এ শালী কিন্তু অল্পেতে ছাড়বেনা মনে রেখো। অনেকক্ষণ ধরে তোমায় দিয়ে চুদিয়ে সুখ নেবো। তাই আর দেরী না করে শুরু করো। আর ম্যাডাম, আপনার কি খবর? গুদ চুষিয়েই শরীর ঠাণ্ডা হয়ে গেল নাকি চোদানোর প্রয়োজন আছে? এই বলে সৌমী আমার পাশে এসে আমার একটা স্তন মুখে নিয়ে চুষতে শুরু করলো। 
দীপ আমার অন্য স্তনটা ধরে চাপতে চাপতে আমার ঠোঁটে চুমু খেয়ে ওর জিভটা ঠেলতেই আমি হা করে নিজেই ওর জিভটা আমার মুখের মধ্যে টেনে নিয়ে চুষতে লাগলাম I মিনিট খানেক জিভ চুষে ওর দুগাল ধরে থপথপিয়ে দিতেই দীপ চোখ মেলে আমার চোখে চোখে রেখে বললো, “কি, ভালো লেগেছে আমর গুদ চোষা?”

আমি মিষ্টি হেসে বললাম, “খুব ভালো চুষেছো সোনা, আমি খুব সুখ পেয়েছি” বলে দীপের ঠোঁটে নিজের ঠোঁট ঘষে ওর ঠাটানো বাড়াটা মুঠো করে ধরে বললাম, “এবারে তোমার এই সুন্দর ডান্ডাটা আমার গুদে ঢুকিয়ে চোদো I আমি আর থাকতে পারছিনা I”

সৌমী আমার স্তন চোষা ছেড়ে উঠে বিছানা থেকে নেমে বললো, “এক মিনিট দাঁড়াও দীপদা। সতী যে পরিমানে গুদের রস ছাড়ছে আজ, তাতে করে বিছানার চাদরটাতে রস ফ্যাদা লেগে যাতে পারে, কিছু একটা precaution নিলে ভালো হবে” বলে লাগোয়া বাথরুমে ঢুকে গিয়ে একটা বড় তোয়ালে হাতে করে বেরিয়ে বলেছিলো, “এটা কি হোটেলের থেকে দেওয়া না তোমার নিজের দীপদা?”

দীপ ‘হোটেলের নয় ওটা আমার নিজস্ব’ বলতেই সৌমী আমাকে ঠেলে সরিয়ে দিয়ে বিছানার ওপরে ওটা টান টান করে পেতে বললো, “নে সতী, আয়, এটার ওপরে গুদ কেলিয়ে শো। এসো দীপদা, আর ভয় নেই, এবার প্রাণ ভরে চোদো তোমার হবু বৌকে।”

দীপ আর দেরী না করে বিছানার ওপরে উঠে আমার পুরো শরীরটাকে বিছানার ওপরে উঠিয়ে আমার দু’পায়ের মাঝে বসে তার বাড়া বাগিয়ে ধরলো।

আমি হাত বাড়িয়ে ওর বাড়াটা ধরে হিস হিস করে বললাম, “ওটা আমার হাতে দাও দীপ সোনা। আমার প্রিয়তমের বাড়া প্রথমবার আমি নিজে হাতে নিজের গুদে ঢোকাবো” বলে বাড়ার মুন্ডিটা গুদের চেরায় দু’তিন বার ওপরে নীচে ঘসে গুদের চেরার মধ্যে ঢুকিয়ে দিয়ে হাত সরাতে সরাতে বললাম, “নাও, ঠেলে ঢুকিয়ে দাও, সৌমী আমার মুখ চেপে ধর তাড়াতাড়ি নইলে আমার চিত্কার বেড়িয়ে আসবে I”

সৌমী লাফ মেরে আমার মাথার পাশে বসে আমার মুখে হাত চেপে দিয়ে রেখে আমার গুদের মুখে চেপে ধরা দীপের বাড়াটার দিকে চেয়ে বললো, “দাও দীপদা, ঢোকাও I”

দীপও আর কালবিলম্ব না করে বিছানায় দু’হাতের ওপর শরীরের ভর রেখে কোমড় নীচে ঠেলে আমার গুদের মধ্যে বাড়া ফুঁড়ে দিয়েছিলো I আমার মুখ চেপে ধরা ছিলো বলে শুধু একটা গো গো আওয়াজ বেরলো আমার গলা দিয়ে I মনে হল দীপের বাড়ার চার ভাগের তিন ভাগ আমার গুদের মধ্যে ঢুকে গেলো পুরো বাড়াটা গুদে ঢোকেনি। তাতেই মনে হচ্ছিলো গুদের চেরাটা পুরো ভরে গেছে। ভাবলাম পুরো বাড়া ঢোকালে তো আমার ফাটো ফাটো অবস্থা হয়ে যাবে।

পুরোটা ঢোকাতে গেলে এবার একটা রাম ঠাপের দরকার বুঝে দীপ সৌমীর দিকে তাকিয়ে বললো, “ভালো করে চেপে ধরো সৌমী, পুরোটা ঢোকেনি এখনো।পুরোটা ঢোকাতে গেলে একটা জোড় ঠাপ দিতে হবে এবার I”

দীপের কথা শুনে আমি জোড় করে মুখ থেকে সৌমীর হাত সরিয়ে দিয়ে জিজ্ঞেস করলাম, “আরও কতোটা ঢুকবে গো?”


___________________________
 
[+] 1 user Likes riank55's post
Like Reply
#15
SS_Sexy-র লেখা অন্যতম সেরা উপন্যাস এটা।
[+] 1 user Likes Mr Fantastic's post
Like Reply
#16
আসলে এটি একটি ''মাইলস্টোন'' - বাংলা ঈরো-সাহিত্যের 'মাইল ফলক' - মাস্টারপিস । নিয়মিত সরবরাহ করলে আপনি কিন্তু ''বন্দী'' হবেন-ই । - কৃতজ্ঞতা-পাশে । - সালাম ।
[+] 1 user Likes sairaali111's post
Like Reply
#17
(Upload No.12)


দীপ আমার গুদের ভেতরে ঢোকা বাড়াটার দিকে দেখে আমার চোখে চোখ রেখে বললো, “আর ইঞ্চি দেড়েকের মতো I”
আমি চোখ বড় বড় করে সৌমীকে বললাম, “কি বলছে রে সৌমী! আরও দেড় ইঞ্চি! যতটুকু ঢুকেছে তাতেই তো আমার গুদ ফাটো ফাটো হচ্ছে, পুরোটা ঢোকালে কি হবে রে?”

সৌমী আমার দু’গালে মুখ ঘসতে ঘসতে আমার স্তন দুটো হাতাতে হাতাতে বললো, “আজ আমরা আমাদের জীবনের সবচেয়ে বড় বাড়া দিয়ে গুদ মাড়িয়ে চরম সুখ পাবো রে, দাঁত চেপে তৈরী থাক। দীপদা পুরোটা ঢোকাক, পুরোটা না ঢোকালে কি চুদিয়ে সুখ হবেরে? দাও দীপদা মারো ঠাপ।”

দীপ আমার একটা স্তন টিপে মুচকি হেসে জিজ্ঞেস করলো, “কতো বাড়াই না গুদে নিয়েছো, তাহোলে আর তোমার হবু স্বামীর বাড়া ঢোকাতে ভয় পাচ্ছো কেন? দিচ্ছি পুরোটা পুরে, কি হয় দ্যাখো।” এই বলে ভেতরে দম টেনে এক জোড় ঝটকায় আমূল বাড়াটা গোড়া অব্দি আমার গুদে ঢুকিয়ে দিয়ে আমার বুকের ওপর শুয়ে পরেছিলো। 

আমার মুখটা সে মূহুর্তে যদি সৌমী চেপে না ধরে থাকত তাহলে চিত্কারের শব্দে আশে পাশের রুমের লোক ঠিক দৌড়ে এসে হাজির হতো  দীপের বাড়ার মোটা থ্যাবড়া মুন্ডিটা আমার জড়ায়ুতে গিয়ে বেশ জোড়ে ধাক্কা মারতে আমি চোখ বুজে ভুরু কুচকে যন্ত্রনায় মাথা এপাশ ওপাশ করতে করতে গো গো করতে শুরু করেছিলাম। আমি বুঝতে পারছিলাম দীপের বাড়াটা আমার গুদ গহ্বরের শেষ মাথা পার করে আমার জরায়ুর ওপরে চেপে বসেছিলো। সৌমী অনেক কষ্টে আমার মুখ চেপে ধরে ছিলো I দীপ আমার গুদের ভেতরে বাড়াটা নড়াচড়া না করে একভাবেই রেখে আমার একটা স্তন একহাতে ধরে টিপতে টিপতে অপর স্তনটার বোটা মুখে নিয়ে চো চো করে চুষতে লাগলো I স্তন চোষার সুখেই বোধ হয় এক মিনিটেই আমার গোঙানি ধীরে ধীরে কমে এসেছিলো I আরও মিনিট খানেক ওভাবে দীপ আমার স্তন টিপতে চুষতে সৌমী আমার মুখ থেকে হাত সরিয়ে নিয়েছিলো I আমার আধখোলা চোখের পাতাটা একটু ভিজে ভিজে মনে হয়েছিলো কিন্তু মুখ দিয়ে “আহ, আহ” করে সুখের আয়েস বের হচ্ছিলো সেই সঙ্গেই আমার গুদ আপনা আপনি দীপের বাড়াটাকে কামড়াতে শুরু করেছিল।

দীপ আমাকে আদর করে চুমু খেয়ে বললো, “খুব ব্যথা লেগেছে তোমার?”

আমি দু’হাতে দীপের গলা জড়িয়ে ধরে ওর ঠোঁটে চুষে দিয়ে বললাম, “বাপরে বাপ, কি একখানা জিনিস ঢোকালে আমার ভেতরে, মনে হচ্ছে আস্ত একটা বাঁশের গোড়া আমার গুদ ফুটো করে পেটে গিয়ে ঢুকেছে একেবারে উহ বাবা, একেবারে দম বন্ধ হয়ে আসছিলো আমার। নাও, এবারে শুরু করো চোদা, মাল ভেতরে ফেলোনা কিন্তু আমার রিস্ক পিরিয়ড চলছে। সৌমীকে যখন চুদবে ওর গুদের ভেতরেই মাল ফেলতে পারবে, ওর সমস্যা নেই আজ। নাও নাও শুরু করো I” বলে নীচ থেকে কোমড় তুলে তলঠাপ মারলাম একটা। 

মিনিট খানেক আস্তে আস্তে চুদে বাড়াটা গুদের ভেতর সরগর হতেই জোড়ে চোদা শুরু করেছিললো দীপ I দেয়ালে রাখা ঘড়িতে দেখছিলাম রাত ন’টা বাজতে দশ। আমাকে চোদার পর আবার সৌমীকে চুদতে হবে তাই ভাবছিলাম তাড়াতাড়ি আমার গুদের রস খসিয়ে দিতে হবে নচেৎ অনেক রাত হয়ে যাবে এই ভেবে দীপকে বললাম, “তাড়াতাড়ি আমার ক্লাইমেক্স এনে দাও নইলে সৌমীকে করতে করতে অনেক দেরী হয়ে যাবে”

মিনিট পাঁচেক চোদার পরই দীপ আমার দু’পা নিজের কাঁধের ওপর তুলে নিয়ে আমার শরীরের দু’পাশে বিছানায় ভর দিয়ে উরনঠাপ মারতে শুরু করেছিলো I সৌমী আমার একটা স্তন চুষতে চুষতে আরেকটা টিপছিলো I দশ মিনিট চোদার পরেই আমি দাঁতে দাঁত চেপে গোঙ্গাতে গোঙ্গাতে গুদের জল বের করে দিয়েছিলাম I আমার রস খসে যাবার পর দীপ আমার গুদ থেকে বাড়া বের করবার আগেই সৌমীকে টেনে ওর গুদে হাত দিয়ে দেখলাম ওর গুদও রসে ভিজে চোদানোর জন্যে একেবারে তৈরী I দীপ নিজেও সৌমীর গুদে আঙ্গুল ঢুকিয়ে ব্যাপারটা বুঝে আমাকে একটা চুমু খেয়ে জিজ্ঞেস করলো, “এবারে সৌমীকে চুদবো?”

আমি চোখ বন্ধ করেই ঘন ঘন শ্বাস নিতে নিতে বলেছিলাম, “তোমার তো হয়নি এখনো তাইনা? ঠিক আছে আমার ভেতরে তো ফেলতে পারছনা আজ, বাইরে ফেলার দরকার নেই, যাও সৌমীর গুদের ভেতরেই তোমার মাল ফ্যালো I”

সৌমী বললো, “দীপদা তুমি বাড়া বাগিয়ে ধরে চিত হয়ে শুয়ে পরো, আমি আগে তোমার ওপরে উঠে করি কিছু সময়” বলতেই দীপ আমার গুদ থেকে বাড়া বের করে আমার পাশেই চিত হয়ে শুয়ে পড়লো । 

সৌমী দীপের কোমড়ের দু’পাশে পা রেখে ওর গুদের ফুটোতে দীপের বড় গোল মুন্ডিটা ঢুকিয়ে দিয়ে ‘আহ’ করে উঠেছিলো তারপর দীপের বুকের ওপর দু’হাতে ভর রেখে দম বন্ধ করে, দাঁতে দাঁত চেপে, পাছা নীচে নামিয়ে ওর গুদের ভেতরে দীপের বাড়া ঢুকিয়ে নিয়ে গো গো করতে করতে কাটা কলাগাছের মতো দীপের বুকের ওপর পরে গিয়েছিলো I আমি বুঝতে পারছিলাম ও দীপের বাড়া পুরোটা ভেতরে ঢুকিয়ে নিতে পারেনি কিন্তু আমি বা দীপ কিছু বলার আগেই সৌমী নিজেই বললো, “ও মা গো, কি টাইট হয়ে ঢুকেছে তোমার ওটা। ও দীপদা পুরোটা না ঢুকতেই তো আমার গুদ ফেটে যাচ্ছে গো I”
দীপ ওকে দুহাতে জড়িয়ে বুকের সাথে জোড়ে চেপে ধরে বলেছিলো, “তোমায় নীচে ফেলে তোমার ওপরে উঠে পুরোটা ঢোকাই তাহলে I”

সৌমী ওর গুদটা দীপের বাড়ার ওপর ঘুরিয়ে ঘুরিয়ে চেপে চেপে কোমড় ঠেলতে ঠেলতে বলেছিলো, “দাঁড়াও, আরেকটু চেষ্টা করে দেখি যদি ঢোকাতে না পারি তবে এভাবেই তোমাকে চুদবো নেচে নেচে যতক্ষণ পারি। আমার দম ফুরিয়ে গেলে তুমি আমায় নীচে ফেলে তোমার পুরো বাড়া ঢুকিয়ে রামচোদন দিও আমাকে বলে দীপের গলা জড়িয়ে ধরে তার মুখের মধ্যে ওর জিভ ঢুকিয়ে দিয়েছিলো।

দীপ সৌমীর খোলা পিঠের মাংস আর পাছার দাবনা টিপতে টিপতে ওর জিভ নিজের মুখের ভেতরে নিয়ে চুষছিলো। তারপর ওর দুটো ঠোঁট পালা করে মুখের মধ্যে নিয়ে চুষছিলো। সৌমী কোমড় ঠেলে ঠেলে দীপের বাড়াটা পুরো গুদস্থ করার বৃথা চেষ্টা করছিলো। হাতে ভর দিয়ে দীপের মুখ থেকে নিজের ঠোঁট ছাড়িয়ে নিয়ে বুকটাকে দীপের শরীর থেকে ওপরে তুলে কোমড়টা একটু উঠিয়ে নিয়ে আবার ঠেলে দীপের বাড়াটা গুদের মধ্যে ঢুকিয়ে দিয়েছিলো I কিন্তু তাতেও বাড়াটা পুরো ঢোকেনি I ও তেমনি ভাবেই কোমড় ওঠানামা করে দীপকে চুদতে শুরু করেছিলোআর দীপ ওর কোমড় ধরে টেনে টেনে নীচ থেকে তলঠাপ মারছিলো ওর চোদার তালে তালে I সৌমীর বড় বড় স্তন দুটো দীপের মুখের সামনে দুলতে দেখে আমার খুব লোভ হচ্ছিলো দুলতে থাকা স্তনগুলো চুষতে। আমি মাথা উঠিয়ে হা করে ওর একটা স্তনের বোটা মুখে নেবার চেষ্টা করতেই ওটা বার বার ওর শরীর দোলানোর ফলে মুখ থেকে ছিটকে বেড়িয়ে যাচ্ছিলো I সৌমী একহাতে শরীরের ভর রেখে আরেকহাতে আমার মাথাটা চেপে ধরেছিলো ওর একটা স্তনের ওপর I আমি সৌমীর স্তনটা মুখের ভেতর টেনে নিয়ে চুষতে লাগলাম। দীপ ওর অন্য স্তনটা একহাতে ধরে গাড়ীর হর্নের মতো টিপতে টিপতে আরেক হাতে কখনও ওর পিঠ, কখনও ওর পাছার জমাট বাধা দাবনাদুটো খামচে খামচে টিপছিলো। 

সৌমী ফোস ফোস করে শ্বাস নিতে নিতে ৭/৮ মিনিট কোমড় ওঠানামা করে দীপকে চুদতে চুদতেই ‘ওহ আহ ইইশ’ করে গুদের জল বের করে দিয়ে দীপের বুকের ওপর লুটিয়ে পরেছিলো I আমি ওর পিঠে পাছায় আদর করে হাত বুলিয়ে দিয়েছিলাম। 

সৌমীর মাল ঝরে গেছে বুঝতে পেরে আমি সৌমীর পাছায় চাটি মেরে বলেছিলাম, “এ কিরে? তুই না ছেলেদের ওপরে উঠে ১৫/২০ মিনিট চুদতে পারিস! আজ দেখি ১০ মিনিটও চুদতে পারলিনা আমার হবু স্বামীকে তাও পুরো বাড়াটাতো ভেতরে ঢোকাতেই পারিসনি? আরাম পেয়েছিস তো?”

সৌমী দীপের বুকের ওপর হাঁপাতে হাঁপাতে বলেছিলো, “তোর বরের যা জিনিস, ওটা দেখেই তো আমার রস বের হতে চাইছিলো, তবুও তো কয়েকবার ধাক্কা মারতে পেরেছি, খুব সুখ হয়েছে রে I এবারে তোর বরকে বল আমাকে নীচে ফেলে গোড়া পর্য্যন্ত বাড়া ঢুকিয়ে রামচোদন দিয়ে আমার গুদের ভেতরে মাল ফেলুক, আমার আর হাতে পায়ে বল পাচ্ছিনা I”
আমি দীপের দু’গালে হাত চেপে বলেছিলাম, “এই শুনেছো তো কি বলছে আমার বান্ধবী পালটি খেয়ে গোটা বাড়াটা ওর গুদের গর্তে ভরে দিয়ে ঠিকসে চোদো দেখি ওকে I”

আমার কথা শুনে দীপ চার হাত পায়ে সৌমীকে আঁকড়ে ধরে পালটি খেয়ে ওকে নীচে ফেলে ওর বুকের ওপরে নিজের বুক চেপে ধরে ওর ঠোঁট মুখে নিয়ে চুষতে শুরু করেছিলো। আর আমি সৌমীর স্তন দুটো ধরে ময়দা মাখা করে করে ওকে আবার গরম করে তুলেছিলাম I দীপ বাড়াটা সৌমীর গুদের ভেতরে রেখেই ওর সারা শরীরে আদর করতে করতে হঠাত জোড়ে একটা ঠাপ মারতেই সৌমী ‘ই ই ই ই ইইই—‘ করে চেচিয়ে উঠতেই আমি ওর মুখে আমার মুখ চেপে ধরে আওয়াজ বন্ধ করে দিয়েছিলাম I ৮/৯ সেকেন্ড বাড়া না নাড়িয়ে গুদের মধ্যে পুরো ঠেসে ধরে রেখে দীপ নিজের মুখের ভেতরে সৌমীর ঠোঁট টেনে নিয়ে চুষতে লাগলো আর সেই সঙ্গে ওর স্তন দুটো দু’হাতে ধরে একসঙ্গে টিপছিলো।

__________________________
SS_SEXY
Like Reply
#18
(Upload No.13)



সৌমীর মুখের দিকে চেয়ে দেখলাম দু’চোখের কোনা দিয়ে দুটো জলের ধারা নেমে এসেছে। আমি বুঝলাম দীপের বাড়ার মতো কোনও বাড়ার গাদন তো পড়েনি ওর গুদে। ওর চাইতে আমি বেশী বাড়া গুদে নিয়েছি। কিন্তু দীপের বাড়ার মতো বাড়া কখনও গুদে নেবার সুযোগ পাইনি। আমাকে নীচে ফেলে যখন ঢুকিয়ে ছিল তখন আমারও ডাক ছেড়ে কাঁদতে ইচ্ছে করছিলো।অনেক কষ্টে চোখের জল আটকাতে পেরেছিলাম। কিন্তু সৌমী তা পারেনি। আমি ওর চোখ মুছে দিতে দিতে বললাম, “কিরে সৌমী, খুব ব্যথা পেয়েছিস নারে? আমার গুদে যখন ঢুকিয়েছিলো তখন আমারও কান্না পেয়ে গিয়েছিলো, যে বিরাট সাইজ এটার! উহ বাপরে, কিন্তু পরে যে আরাম পেয়েছিনা সারা জীবনে এমন আরাম কখনো পাইনি I যখন চোদা শুরু করবে, আর তোর গুদের মধ্যে মাল ঢেলে দেবে, তখন দেখিস তুই সুখে পাগল হয়ে যাবি একেবারে I এখন মন প্রান পুরো concentrate করে আমার বরের গাদন খা। মনে হচ্ছে অনেকক্ষণ ধরে তোকে চুদবে। তোর আবার জল খসে যাবে দেখিস I”

বলে দীপকে একটা চুমু খেয়ে ওর মাথার চুলে হাত বুলিয়ে বললাম, “নাও চোদা শুরু করো এবার, আমিতো অল্পেতেই ছেড়ে দিয়েছি কিন্তু আমার বান্ধবীকে এমন সুখ দেবে সে যেন তোমাকে দেখলেই চোদাতে চায় বলে ওর ঠোঁটে আরেকটা কিস করলাম। 

সৌমীও ঘরঘরে গলায় বলে উঠলো, “ওহ সতীরে, আমার গুদের ভেতরে মনে হচ্ছে এক চুল ফাঁকও নেই আর। একেবারে টায়েটোয়ে ভরে দিয়েছে তোর বরের বাড়া I তলপেটটা অসম্ভব ভারী লাগছে, আর কি ভীষণ গরম লাগছে গুদের ভেতরে ডান্ডাটা I বাপরে বাপ, কি বাড়া একখানা আজ আমার গুদে ঢুকলো I চোদো দীপদা, মনের সুখে চোদো এবার আমায় এখন আর কোনো ব্যথা নেই, আমার মাইগুলো চুষতে চুষতে চোদা শুরু করো” বলে বাঁহাত দীপের মাথার পেছনে রেখে ওর বুকের দিকে টেনে এনে নিজের একটা স্তন হাত দিয়ে ঠেলে ঠেলে দীপের মুখে ঢুকিয়ে দিয়ে দীপকে জড়িয়ে ধরলো দীপ ওর স্তন চুষতে চুষতে কোমড় ওঠানামা করতে করতে ধীরে ধীরে ওকে চুদতে শুরু করলো I দীপের প্রতিটা ঠাপের তালে তালে সৌমীর মুখ দিয়ে ‘হোক হোক’শব্দ বেরোচ্ছিলো, আর ও নিজে থেকেই কোমড় তোলা দিচ্ছিলো I দীপ এবারে দু’হাতে সৌমীর দুটো স্তন টিপতে টিপতে আর ঠোঁট চুষতে চুষতে চোদার গতি বাড়িয়ে দিলো। দীপ ঠাপের গতি বাড়াবার সঙ্গে সঙ্গে সৌমীর শীত্কারও জোড়দার হচ্ছিলো ক্রমে ক্রমে। দীপ বাড়ার মুন্ডি অবধি টেনে বের করে লম্বা লম্বা ঠাপে সৌমীর গুদের ভেতরে ঠাপাচ্ছিলো। 

আমি সৌমীর গায়ের সাথে সেঁটে শুয়ে দীপের বুকে পিঠে গালে ঠোঁটে হাত বোলাতে লাগলাম। একবার ঘড়ির দিকে দেখে ভাবলাম সৌমীর আরেকবার জল খসে গেলে আমি দীপকে উড়নঠাপ মেরে মেরে সৌমীর গুদে ওর বাড়ার মাল ফেলতে বলবো I 

ভাবতে ভাবতেই সৌমী হাত পা দিয়ে দীপকে জড়িয়ে ধরে ভীষণভাবে শরীর ঝাকাতে ঝাকাতে বললো, “ওঃ ওঃ, সতীরে, আমার যে আবার এখুনি বেরোবে রে, আহ আহ চেপে ধর আমাকে আমার হয়ে আসছে, ও দীপদাগো তুমি কি ঢুকিয়েছো আমার গুদের মধ্যে। ওমাঃ, ওমাঃ ওঃ ওহ আমি মরে যাচ্ছি গো, আঃ আঃ আআহ আআআহ” বলতে বলতে হিস্টিরিয়া রোগীর মতো শরীর ঝাকাতে ঝাকাতে দীপকে আস্টেপৃষ্টে জড়িয়ে ধরে দ্বিতীয় বার গুদের জল ছেড়ে দিয়েছিলো I 

এবারে দীপ আর চোদায় বিরতি না দিয়ে সৌমীর থাইদুটো দু হাতের ডানার ওপরে রেখে ওর গুদ সমেত পাছাটাকে ঠেলে ওপরের দিকে উঠিয়ে বাড়াটাকে গোড়া পর্য্যন্ত ওর গুদের মধ্যে ঠেসে ঠেসে চুদতে শুরু করলো। আর আমার দিকে চেয়ে বললো, “ওর পা দুটো আমার কাঁধের ওপরে উঠিয়ে দাও সতী, আর ওর মুখের কাছে বসে মুখ চেপে ধরার জন্যে তৈরী থেকো। এবার ওকে উড়নঠাপে রাম চোদন দিই I”

দীপের কথা শুনে মনটা নেচে উঠলো, ভাবলাম ‘বাব্বা উড়ন ঠাপ দিতেও জানে দেখছি!’ সৌমীর পা দুটো টেনে দীপের কাঁধের ওপরে তুলে দিতে দেখি দীপ চার হাত পায়ে বিছানার ওপর শরীরের ভর রেখে মুন্ডি পর্য্যন্ত বাইরে এনে গদাম গদাম করে গায়ের জোড় দিয়ে চোদা শুরু করলো I 

আমি অবাক হয়ে দেখলাম দীপের বাড়াটাই শুধু সৌমীর গুদে ঢুকে আছে। এ ছাড়া দীপের শরীরটা পুরো শুন্যের ওপর লাফালাফি করছে। সৌমীর শরীরের সাথে অন্য কোথাও স্পর্শ করছে না। ওই মুহূর্তে দীপকে দেখে মনে হচ্ছিলো ও যেন ডন বৈঠক মারছিলো। ওর দু’বাহুর এবং ঊরুর মাংস পেশী গুলো ফুলে ফুলে উঠছিলো। দীপ দাঁতে দাঁত চেপে নাক দিয়ে ভোঁস ভোঁস করে শ্বাস নিতে নিতে সৌমীকে এক নাগাড়ে ঠাপিয়ে যাচ্ছিলো। আমি দীপের ঘর্মাক্ত ব্যায়াম পুষ্ট শরীরটাতে হাত বোলাতে বোলাতে নিজের ভাগ্যকেই ঈর্ষা করছিলাম। এই শরীরটাকে আমি বিয়ের পর থেকে রোজ আমার বুকে জড়িয়ে ধরতে পারবো, ভাবতেই আবার আমার গুদ সুরসুর করে উঠলো। 

ওদিকে দীপের প্রতিটা ঠাপের সাথে সাথে সৌমী মুখ দিয়ে ‘আ...আ..হাক আআহাক’ করে ঘোরের মধ্যেও গোঙ্গাতে শুরু করতেই দীপ আমাকে ঈশারা করে ধপাস ধপাস করে সৌমীর গুদে বাড়ার ঠেলা দিতে লাগলো। 

দু’মিনিটের মধ্যেই সৌমী আবার ঘোর কাটিয়ে উঠে দীপকে জড়িয়ে ধরে বলতে লাগলো, “চোদো চোদো দীপদা, খুব করে তোমার হবু শালীকে চোদো। আহ আহ ওমাগো, কি আরাম দিচ্ছ আমাকে। আঃ আহ, আরও জোড়ে দীপদা, আরও জোড়ে চোদো চুদে চুদে আমার গুদ ফাটিয়ে ফেলো I” আমি বুঝতে পারছিলাম যে সৌমী আবার গুদের রস ছাড়তে চলেছে। কিন্তু দীপ! দীপের কি এখনও মাল বের করার সময় হয়নি! আর কতো ঠাপাবে? 

চোদা বন্ধ না করেই চোদার তালে তালে হাপাতে হাপাতে দীপ সৌমীকে বললো, “আমার মাল বের হচ্ছে সৌমী। তোমার গুদের ভেতরেই ফেলবো না বাইরে ফেলবো?”

দীপের রাম ঠাপের চোটে সৌমী ঠিকমতো শ্বাস নিতে পারছিলোনা, তবু কষ্ট করে বললো, “না না বাইরে কেন ফেলবে? আমার কপাল ভালো আমার কোনো রিস্ক নেই আজ। প্রথম চোদনে তোমার বৌয়ের গুদের বদলে তোমার শালীর গুদেই মাল ফ্যালো দীপদাতোমার প্রথম চোদনে আমার গুদ তোমার মাল খেয়ে তবে শান্ত হবে I” 

দীপ নিশ্চিন্ত হয়ে ঘপাঘপ ঘপাঘপ ঠাপাতে লাগলো। সৌমীর রসে ভেজা গুদ থেকে সমানে ফচফচ ছপছপ শব্দ বেরোচ্ছিলো আর আমার তলপেটের নীচে আবার উথল পাথাল হতে শুরু করেছিলো I 

সৌমী আবার নীচে থেকে কোমড় তোলা দিতে দিতে বললো, “ওঃ সতীরে আমার আবার হচ্ছে রে, এবারে আমার গলা ফেটে চিত্কার বেড়োব। শীগগির আয়, তোর মাই ভরে দে আমার মুখে I”

আমি কাছে যেতেই সৌমী আমার একটা বড় স্তন টেনে নিজের মুখে পুরে নিয়ে চুষতে চুষতে একহাতে জোড়ে জোড়ে সে স্তনটাকেই ধরে মুচড়ে মুচড়ে টিপতে টিপতে গোঙ্গাতে গোঙ্গাতে দীপের ঠাপ সহ্য করবার চেষ্টা করতে লাগলো। আমিও আমার দু’হাতে সৌমীর স্তন দুটো ধরে খুব করে দলাই মলাই করতে লাগলাম।

_____________________
ss_sexy
Like Reply
#19
(Upload No.14)
 
 
দীপের সারা শরীর ঘেমে গেছিলো। ওর মাল বের হবে বুঝতে পেরে হাঁপাতে হাঁপাতে আমাকে বললো, “ওঃ সতী, কিছু মনে করোনা, তোমার গুদে তো মাল ফেলতে দিলেনা। কিন্তু তোমার বান্ধবীর গুদে মাল ফেলতে যাচ্ছি, ওঃ ওঃ ওঃ ওঃ” বলে বাড়াটাকে সৌমীর গুদের ভেতরে গোড়া পর্যন্ত ঠেলে দিয়ে কাঁপতে কাঁপতে বাড়ার মাল ফেলে দিলো। সৌমী একহাতে আমার স্তন টাকে গায়ের জোড়ে মুচড়ে ধরে দাঁত দিয়ে কামড়ে ধরলো। আর অন্য হাতে দীপের পাছার মাংস খাবলে ধরে দু’পায়ে দীপের কোমড় জড়িয়ে ধরে কাঁপতে কাঁপতে তৃতীয়বার ওর গুদের রস বের করে দিলো। দীপ সৌমীর গুদের মধ্যে বাড়া টাকে ঠেসে ঢুকিয়ে রেখে ওর বুকের ওপর শুয়ে পড়ে হাঁপাতে লাগলো।

আমার মনে হলো বাড়া থেকে শেষ বিন্দু মাল না বেরোনো পর্যন্ত দীপ সৌমীর গুদে কোমডর ঠেসে ধরে রয়েছিলো। দীপ সৌমীর বুকের ওপরে শুয়ে পড়বার সাথে সাথে আমার মুখ দিয়ে যন্ত্রণায় চাপা চিৎকার বেরিয়ে এলো। সৌমী আমার স্তন টাতে এতো জোড়ে কামড়ে দিলো যে আমি দু’হাতে দীপকে ও সৌমীকে জড়িয়ে ধরলাম।

বেশ কয়েক মিনিট আমরা তিনজনে তিনজনের গায়ে গলায় মুখে বুকে হাত বোলাতে বোলাতে নিজেদের শরীরের কাঁপুনি থামিয়ে ছিলাম।

শ্বাস প্রশ্বাস স্বাভাবিক হবার পর দীপ ওঠবার চেষ্টা করতেই সৌমী চোখ বুজে রেখেই খুব ধীরে ধীরে বললো, “বাড়াটা সাবধানে বের কোরো দীপদা। আমার গুদ থেকে প্রচুর রস বেরিয়েছে, আর তুমিও তো প্রাণ ভরে অনেকটাই মাল ঢেলেছো আমার গুদের ভেতরে। হোটেলের বেড শিটে যেন মাল না পড়ে, ধীরে ধীরে বের কোরো। আমি টাওয়েলটা দিয়ে তোমার বাড়া মুছে নেবো।”

সৌমীর কথা শেষ না হতেই আমি বলে উঠলাম, “এই ছাড়তো, তোকে আর আমার বরের বাড়া ধরে পরিষ্কার করতে হবেনা, স্বার্থপর কোথাকার। নিজে লুটে পুটে আমার বরের মালের স্বাদ নিয়ে এখন সে মুছে দেবে। কামড়েতো আমার মাইটাতেও দাঁত বসিয়ে দিয়েছিস হারামজাদী। ছাড় এখন, আমার বরের বাড়া আমি চেটে সাফ করে দেখি তোদের দুজনের ককটেল মালের স্বাদটা খেতে কি রকম লাগে।”

বলে দীপকে ঈশারা করতে সে সৌমীর গুদ থেকে বাড়াটা টেনে বের করতেই আমি খপ করে সেটা ধরে নিজের মুখের মধ্যে ঢুকিয়ে নিয়ে চুষতে লাগলাম। আর সৌমী নীচের পাতা টাওয়েলটা নিজের গুদের মুখে চেপে ধরে ভেতর থেকে বের হতে থাকা ফ্যাদা আর রস গুলো মুছে নিলো। তারপর দীপের ছেড়ে রাখা গেঞ্জিটা দিয়ে দীপের সারা গায়ের ঘাম মুছে দিয়েছিলো।
এর আগেও আমি সৌমীর গুদ থেকে অন্য ছেলেদের বীর্যের আর সৌমীর গুদের মিশ্রিত রস বেড় করে খেয়েছি। কিন্তু তখন দীপের বাড়ায় লেগে থাকা দুজনের মাল চেটে যেন অভূতপূর্ব স্বাদ পেলাম। দীপের বাড়াটা চেটে চুষে একেবারে পরিষ্কার করে সোজা হয়ে বসে নিজের বুকের দিকে তাকাতেই ডান দিকের স্তনটার ওপর সৌমীর দাঁতের স্পষ্ট দাগ দেখতে পেলাম। আর মনে হলো একটু একটু রক্তকণাও যেন বেরিয়ে জমে আছে।

দীপ বিছানা থেকে নীচে নামতে নামতে আমার বুক ও স্তন দেখে আমাকে বললো, “এদিকে এস তো একটু।”
আমি তার কাছে যেতেই সে আলতো করে আমার স্তনটাতে হাত দিয়ে বললো, “ইশ, তোমার খুব লেগেছে না? রক্তও বেরিয়ে এসেছে খানিকটা। এদিকে এসো তো, একটু বোরোলীন লাগিয়ে দিচ্ছি।”

বলে আমাকে টেনে সোফার ওপরে বসিয়ে দিতেই আমি বললাম,”আরে এ নিয়ে তোমাকে ভাবতে হবেনা, ও ঠিক হয়ে যাবে। তুমি বরং তোমার জিভ বুলিয়ে একটু আদর করে দাও।” বলে স্তনটা একহাতে উঁচু করে ওর মুখের সামনে উঁচিয়ে ধরলাম।
দীপ মুচকি হেসে জিভ বের করে আমার স্তনের ওপর চেপে ধরে ছড়ে যাওয়া জায়গাটা চাটতে লাগলো। আমিও দীপের মাথাটাকে আমার বুকের ওপর চেপে ধরে তার মাথার চুলে নিজের মুখ ঢুকিয়ে দিয়ে আদর করতে লাগলাম ওকে।
কিছু সময় আমার স্তন চেটে মাথা ওঠাতে যেতেই আমি তার মাথাটাকে আঁকড়ে ধরে বললাম, “আরেকটু লক্ষ্মীটি, আরো একটু চুষে দাও না মাই দুটো, প্লীজ।”

দীপ আরও মিনিট খানেক আমার দুটো স্তন চুষে ছেড়ে দিয়ে বললো, “আর চুষলে আবার শরীর গরম হবে আর চোদাতে ইচ্ছে করবে। রাত অনেক হয়েছে, মনে হয় তোমাদের এখন যাওয়া উচিত”।

সৌমীও খাট থেকে নামতে নামতে বললো, “ইশ, এমন আনন্দ ছেড়ে যেতে ইচ্ছে করে? মনে হচ্ছে সারা রাত ধরে তোমার সাথে চোদাচুদি করি দীপদা।”

দীপ তার ব্যাগ থেকে বোরোলীনের টিউব বের করে আমার স্তনে মাখাতে মাখাতে বললো, “কত সব শর্ত মেনে নিয়ে বিয়েতে রাজী হলাম আর বিয়ের আগেই তুমি তোমার বান্ধবীর সাথে সেক্স করিয়ে ছাড়লে আমাকে!”

আমি ওর চুলে হাত বোলাতে বোলাতে বললাম, “ওসব নিয়ে ভেবোনা সোনা। বিয়ের পর তোমার সব শর্তই মেনে চলবো আমি। আর আজ সৌমীকে যে চুদলে সেও তো একটা শর্ত পালনই হলো। তুমি দেখে নিও, আমরা দুজনে খুব সুখে সংসার করবো। তোমার সুখ সুবিধে, মান সম্মান বজায় রাখার দায়িত্ব বিয়ের পর আমি নিজের হাতে তুলে নেবো। বিয়ে না হওয়া অব্দি অন্য কোনো মেয়েকে মানে তোমার কোনো পুরোনো বান্ধবীকে চুদতে চাইলে চুদো, আমার তরফ থকে কোনো বাধা নেই। কিন্তু দেখো আজেবাজে মেয়েদের সঙ্গে করে কোনো বিপদ বাধিয়ে বোসোনা যেন।”

দীপ আমাকে জড়িয়ে ধরে বললো, “একেবারেই সে রকম কিছু হবেনা, নিশ্চিন্ত থেকো।”

এবার আমি বললাম, “আচ্ছা দাঁড়াও, আগে বাড়ীতে ফোন করে দাদাকে আসতে বলি। দাদা এলে দাদার সাথে চলে যাবো। এই সৌমী তুই ড্রেস আপ করে নে।” বলে ফোন তুলে নাম্বার ডায়াল করে দাদাকে এসে নিয়ে যেতে বললাম।

ফোন নামিয়ে রাখতে দীপ বললো, “তোমাদের আপত্তি না থাকলে, আমাকে একটু সুযোগ দেবে তোমাদের পোশাক পরিয়ে দিতে? আসলে দু’এক বার মেয়েদেরকে ন্যাংটো করলেও কখনো জামা কাপড় পরিয়ে দেবার সুযোগ পাই নি, আজ মনের সে সাধটা পূরণ করতে পারবো।”

আমি ওর মাথাটা টেনে নিয়ে আমার দুটো স্তনের ওপর ঘষতে ঘষতে বললাম, “আজ থেকে তোমার সব সাধ আমি পূরণ করবো মাই ডার্লিং। নাও পরিয়ে দাও।” বলে দু’হাত মেলে ওর সামনে দাঁড়িয়ে সৌমীকে বললাম, “আয় সৌমী, তোর নতুন বন্ধুর সাধ পূরণ করি আমরা।”

দীপ একে একে আমাদের দু’জনকেই ব্রা, প্যানটি, জীনস, গেঞ্জি আর টপ পড়িয়ে দিয়ে দু’জনের স্তন ধরে চাপতে চাপতে বললো, “ঠিক ঠাক হয়েছে তো?”

আমরা দু’জনে দুদিক থেকে দীপের দু’গালে কিস করে বললাম, “একদম পারফেক্ট হয়েছে।”

আমি দীপকে সোফার দিকে টানতে টানতে বললাম, “কিন্তু তুমি এখনি শার্ট প্যান্ট পরো না। দাদার আসতে কিছুটা সময় লাগবে, ততক্ষণ তোমাকে আমরা ন্যাংটোই দেখতে চাই। দাদা এলে পরে নিও কেমন?”

_____________________
Like Reply
#20
(Upload No.15)



সোফায় দীপকে মাঝে রেখে আমার দু’জনে ওর দুদিকে বসলাম। হঠাৎ সৌমী আমাদের দু’জনকে জড়িয়ে ধরে বললো, “কিন্তু আমি যে সামনে বিপদ দেখতে পাচ্ছি রে সতী, আমার কি হবে?”

আমি দীপের বুকে হাত বোলাতে বোলাতে জিজ্ঞেস করলাম, “ওমা, তোর আবার কিসের বিপদ হলো? এতক্ষণ তো খুব করে চুদিয়ে নিলি ওকে দিয়ে। তাতেও মন ভরলোনা তোর?”


সৌমী একহাতে দীপের বাড়া ধরে টিপতে টিপতে বললো, “মন ভরার কথাই তো বলছি রে I দীপদা আজ যে চোদন দিয়েছে আমায় সারা জীবনে এমন সুখ কারুর কাছে পাইনি। সেটা ভেবেই তো ভাবছি আর যাকে দিয়ে যতই চোদাই না কেন আমার পুরো সুখ হবেনারে I অন্য কেউ যখন আমায় চুদবে তখন চোখ বন্ধ করলে দীপদার এই মোক্ষম চোদনের কথাই আমার মনে পরবে। অন্য কাউকে দিয়ে চুদিয়ে বোধ হয় আর সুখ পাবোনা। আমার গুদের জ্বালা কি করে মেটাবো রে I”


আমি হেসে বললাম, “ও, এই কথা? চিন্তা করিস নে, তুই যা সেক্সী তাতে তোর এই দীপদাকে না পেলেও অন্য ছেলেদের দিয়ে চুদিয়েও তুই সুখ পাবি I”


সৌমী দীপকে জড়িয়ে ধরে ছোট মেয়ের মতো আবদার করে বললো, “না না, তা হবেনা। ও দীপদা তুমি আমায় কথা দাও যখন তুমি শিলিগুড়ি আসবে বা যখন আমি তোমাদের কাছে যাব, তখন সুযোগ সুবিধা মত তুমি মাঝে মাঝে আমায় চুদবে। প্লীজ দীপদা, কথা দাও প্লীজ। তোমার চোদন খেয়ে আমি পাগল হয়ে গেছি সত্যি সত্যি, প্লীজ সতী তোরা আমাকে এ সুযোগটুকু দিস I”


আমি কিছু বলার আগেই দীপ বলে উঠলো, “যাকে বিয়ে করবো তার গুদে মাল না ফেলে বিয়ে করার আগে আমার সেই হবু বৌয়ের সামনে তোমাকেই চুদলাম প্রথম, তাই তোমাকে বিয়ে না করলেও তুমি আমার কাছে আমার দ্বিতীয়া বৌ হয়ে রইলে। তাই কথা দিচ্ছি আমার বৌ অনুমতি দিলে সুযোগ পেলে তোমাকে আবার আমি এমন চোদন সুখ দেবো”


আমি সাথে সাথে জবাব দিলাম, “আমার সবগুলো বান্ধবীর মধ্যে তোমার যাকে খুশী তাকে চোদার পারমিশন দিয়ে রাখলাম আজ থেকেই। তাই তুমি সৌমীকে তোমার ইচ্ছেমত যে কোনো সময় চুদতে পারো I আর শোননা, তোমার সব শর্তই যে আমি মেনে চলবো এ কথা তো আগেই বলেছি। তাই তুমি যতদিন না চাইবে আমি অন্য কোনো ছেলের সাথে সেক্স করবোনা। কিন্তু শরীরে যৌবনের গরম থাকতে থাকতেই তো জীবন ও যৌবন উপভোগ করতে হয় I তাই বলছিলাম কি ওই তিন চার বছর অন্য কারুর সঙ্গে সেক্স না করার ব্যাপারটা একটু ভেবে দেখো I আমি তোমাকে জোড় করছিনা, তুমি নিজেই একটু ভেবে দেখো I আজ তুমি আমায় যেটুকু চুদেছো তাতে আমার মন তো একেবারেই ভরেনি, কিন্তু আমি বুঝে গেছি তুমি চুদে আমায় খুব সুখ দিতে পারবে I তাই মনে হয় তুমি দিনে রাতে এক এক বার করে আমাকে চুদলেই আমার আর অন্য কোনো বাড়ার প্রয়োজন পড়বে না। তাই তোমার ওই তিন চার বছরের ব্যাপারটা মেনে নিতে আমার একটুও কষ্ট হবেনা।


দীপ আমাকে কাছে টেনে জড়িয়ে ধরে বললো, “তার মানে তুমি বিয়ের পর যেকোনো সময় তোমার অন্য বন্ধুদের সাথেও চোদাচুদি করতে চাও, এটাই বলতে চাইছো তো?”


আমিও দীপকে জড়িয়ে ধরে বললাম, “না, ঠিক তাই নয়। আমি দু’দিকের কথাই বলছি। কিন্তু তোমাকে জোড় করে এ ব্যাপারে রাজী করাতে চাইনা আমি। আর তোমার কাছে লুকিয়েও কারো সাথে সেক্স করবোনা I তুমি ঠাণ্ডা মাথায় ভেবে সিদ্ধান্তটা নিও I সেই সঙ্গে এটাও মনে রেখো, আমিও যেমন যৌবনটাকে পুরোপুরি উপভোগ করতে চাই, তোমাকেও তা করতে দিতে চাই
তোমাকেও খুশী মনে আমার বান্ধবীরাই হোক বা অন্য কোনো মেয়েই হোক
, তাদের সঙ্গে সেক্স করতে হবে I কিন্তু আবার বলছি, আমি তোমাকে কোনো জোড় করছিনা বা করবো না I তুমি যা বলবে আমি তাই মেনে নেবো I আমার গুদে তোমার বাড়া ঢোকবার সাথে সাথেই তোমাকে স্বামী বলে ধরে নিয়েছি। তোমার বাড়া যে আমাকে খুব সুখ দেবে সে ব্যাপারে আমার কোনো সন্দেহ নেই I তুমি না চাইলে আমি আর কোনো পুরুষের সাথেই সেক্স করবোনা I কিন্তু এখন থেকে বিয়ে না হওয়া অব্দি এই সময়টুকুতে অন্তত: একজন পুরুষকে আমার দেহটা যে দিতেই হবে। মানে, না দিলে তাকে খুবই কষ্ট দেওয়া হবে। তাই তোমাকে অনুরোধ করছি ওই একজনের সাথে সেক্স চালিয়ে যাবার অনুমতিটুকু আমাকে দাও প্লীজ I”

আমার চোখে স্পষ্ট আকুল মিনতির ছবি দেখতে পেয়ে দীপ হয়তো বুঝতে পেরেছিলো, আমার পক্ষে একটা দিনও ছেলেদের চোদন না খেয়ে কাটানো সম্ভব নয় I কয়েক সেকেন্ড চুপ করে আমায় দেখে বললো,“তুমি নিশ্চয়ই তোমার দাদার কথা ভেবে একথা বলছো। ঠিক আছে, এখন থেকে তোমার দাদা ছাড়া অন্য কারুর সাথে সেক্স কোরোনা। দাদার সাথে কোরো, এ পারমিশন তোমায় দিলাম। কিন্তু কথা দাও অন্য কোনো বন্ধু বা অন্য কারুর সাথে আর করবেনা I”


আমি দীপকে দু’হাতে জড়িয়ে ধরে ওর ঠোঁটে চুমু খেয়ে বললাম, “Oh, thank you my dear husband, you are so considerate, thank you very much. I promise to keep you happy throughout. আমি তোমায় কথা দিলাম, দাদা ছাড়া আর কারুর সাথে সেক্স করবোনা বিয়ের দিন পর্যন্ত I আসলে দাদাকে না দিয়ে পারবোনা, জানো। দাদা আজ অব্দি অন্য কোনো মেয়ের সাথে সেক্স করা তো দুরের কথা কারুর গায়ে পর্যন্ত হাত দেয়নি I যখন আমার পুরোনো ছেলে পার্টনাররা কলেজ শেষ করে সবাই বাইরে পড়তে চলে গেল, তখন শুধু সৌমী, দীপালী, পায়েল, বিদিশা এদের সাথে দিনে বেশ কয়েকবার লেসবি খেলেও আমার শরীর ঠাণ্ডা হতোনা। ছেলেদের বাড়া গুদে নেবার জন্য মন ছটফট করতো। তাই অন্য কাউকে না পেয়ে দাদার দিকেই হাত বাড়ালাম I কিন্তু দাদাকে বারবার অনুরোধ করা সত্ত্বেও সে আমার সাথে সেক্স করতে রাজী হচ্ছিলোনা I নানা রকম ফন্দি ফিকির করেও তাকে রাজী করাতে পারছিলাম না I শেষে বছর খানেক আগে একদিন ঘুমন্ত অবস্থায় তার বাড়া খাড়া হয়ে গেছে দেখতে পেয়ে নিজের কাপড় জামা খুলে তার ওপরে উঠে তাকে চুদলাম I আমাকে ওর ওপরে উঠে চুদতে দেখে দাদা আর কিছু বললো না I আমাকে চুমু খেয়ে আমার মাই টিপে আমার সাথে সহযোগিতা করতে লাগলো I তার পর থেকে রোজ রাতে সবাই ঘুমিয়ে পরার পর দাদা আমার ঘরে চলে আসে বা আমি দাদার ঘরে চলে যাই। আর দুজনে মিলে চোদাচুদি করি I এখন দাদা একটা রাতও আমাকে না চুদে ঘুমোতে পারেনা I দাদার অমতেও তাকে সেক্সের মজা পাইয়ে দিয়ে যখন সে রোজ মেয়েমানুষের সাথে সেক্স করতে অভ্যস্ত হয়ে গেছে, বিয়ে ঠিক হয়ে গেছে বলেই তাকে আজ ফিরিয়ে দেবো কি করে বলো? তাই দাদার সাথে করার অনুমতি দিয়ে তুমি আমার সাথে সাথে আমার দাদার কষ্টটাও কমিয়ে দিলে। Thank you so so much. আমিও চেষ্টা করবো এর প্রতিদানে তোমাকে আরো সুখী করতে I” 


আমার কথা শেষ হতে সৌমী বললো, “আর আমার কি হবেরে?”


আমি দুষ্টু হেসে বললাম, “তুই এক কাজ কর I তুই ওর সঙ্গে চলে যা মেঘালয়ে। আমাদের বিয়ের দিন পর্যন্ত ওর কাছেই থাকবি, সারা দিন রাত ধরে মনের সুখে চোদাস ওকে দিয়ে I আমাদের বিয়ে অব্দি দাদা আমায় চুদবে, আর আমার হবু বর বাড়ায় হাত মারতে থাকবে এটা কি ঠিক হবে? ও নাহয় এ কদিন তোকেই চুদুক I বিয়ের দিন বরযাত্রী পার্টির সাথে চলে আসিস, অবশ্য চাইলে অন্য কাউকে পছন্দ করে সারা জীবনের জন্যেই থেকে যেতে পারিস ওদিকে I কিংবা আমাদের বিয়ের দু’চারদিন আগে চলে আসিস, দাদার সাথে তোকে ফিট করে দেবো, আমি চলে যাবার পর দাদারও তো একটা গুদের প্রয়োজন হবেই I” আমার কথা শুনে সবাই মিলে হেসে উঠলাম I 


সৌমীও হেসে আমাকে বললো, “তাহলে বিয়ের দিনটা বছর খানেক পরে ফেলিস। এক বছর দীপদাকে দিয়ে খুব করে চুদিয়ে তার বাচ্চাকে কোলে নিয়ে তোর বিয়েতে এসে নেমন্তন্ন খাবো। আর বাচ্চাটাকেই বিয়ের উপহার হিসেবে তোকে দিয়ে দেবো, ভালো হবেনা?” সবাই হো হো করে হেসে উঠলাম I হাসতে হাসতে দীপ আমাদের দু’জনকে টেনে এনে তার বুকের সাথে চেপে ধরলো।


_______________________
ss_sexy
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)