Thread Rating:
  • 12 Vote(s) - 3.42 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Adultery অভিশপ্ত ডায়েরী by subha chatterje completed
#1
My respect to original author subha chatterje





Kindly rate the author accordingly.

He deserves a little respect from the enjoyment all you are getting.
[+] 2 users Like manas's post
Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
অভিশপ্ত ডায়েরী








________________________________________
সূচনাঃ

আমার প্রথম গল্প নিষ্পাপ বাঙালি বউ শেষ করার পর একটা অদ্ভুত প্রবলেম এর মধ্যে পরেছিলাম বেশ কিছুদিন। যেহেতু ওই গল্প টায় মোটামুটি সেক্স স্টোরি সেকশন এ যা যা টপিক ইউস করা হয় তার সব ই কোনও না কোনও ভাবে ছুয়ে গেছি, এর পরের গল্প টা ঠিক কি নিয়ে লিখব টা কিছুতেই বুঝতে পারছিলাম না। এক্সসিপ সাইট এ যথেষ্ট ভালো মাপের গল্পএর ভিড়ে আমার লেখা টা নিতান্তই ম্যাড়ম্যাড়ে বা সাদামাটা না হয়ে যায় সেই আশঙ্কাতেই নতুন কিছু লেখা সম্পূর্ণ স্তব্ধ রেখেছিলাম। বহু নতুন নতুন আইডিয়া মাথায় এসেছিল কিন্তু টা নিয়ে একটা নভেল লেখার সাহস কিছুতেই দেখাতে পারছিলাম না। কাল রাতে টিভি তে একটা অতি জনপ্রিয় হিন্দি ফিল্ম ১৯২০ দেখলাম। এই মুভি টায় খুব সুন্দর ভাবে অলৌকিক কাহানীর সাথে রোমান্স ও ভালবাসার একটা মেলবন্ধন ঘটেছে। আর ছবি টা দেখা মাত্র আমার মাথায় একটা সম্পূর্ণ নতুন আইডিয়া এসে গেলো। আমার ঠিক জানা নেই, তবে মনে হয় এক্সসিপ সাইট এ অলৌকিক যৌন গল্প বা উপন্যাস সেরকম ভাবে লেখা হয়নি। ভাবলাম এই গা ছমছমে ভৌতিক পরিবেশে উগ্র যৌনতা কে আনতে পারলে সত্যি ই একটা নতুন ধরনের লেখা হবে। আগের গল্পে কিছু এক্সপেরিমেন্ট করেছিলাম যেমন হ্যালুসিনেসন, রোল প্লে, ডুআল ক্যারেকটার ইত্যাদি। কিন্তু তা সত্ত্বেও গল্পের ধাঁচা তা অতি পরিচিত সেই দাম্পত্য জীবনের একের পর এক অ্যাডভেঞ্চার ই ছিল। কিন্তু এই গল্প টায় গল্পের ধাঁচাটাই সম্পূর্ণ ভিন্নধর্মী। একটা গা ছমছমে ভুতুড়ে পরিবেশে উগ্র যৌনতার স্বাদ। আশা করি আপনাদের খুব ভালো লাগবে। দয়া করে আমায় একটু সময় ও সুযোগ দেবেন। এক্ষেত্রে আমায় অনেক সাবধানে লিখতে হবে, কারন যেকোনো সময়েই খেই হারিয়ে যেতে পারে।
মহান লেখক পিনুরামের উপদেশ মত এবার আমি আর গল্পের কোনও চরিত্র নয়। আমি শুধুই লেখক এবং আমার এক ও একমাত্র কাজ হোল চরিত্র গুলোকে ভালভাবে ফুটিয়ে তোলা। আমার এই গল্পটা শুরু একটি ডায়েরী কে নিয়ে। ডায়েরী না বলে একটি অভিশপ্ত ডায়েরী বলাই ভালো। এই অভিশপ্ত ডায়েরী তাই আমার উপন্যাসের গল্পর উৎস। এবার একদম সরাসরি চলে যাই চরিত্র গুলোতে।
সুবীর সেনঃ পেশায় অধ্যাপক। আমার গল্পের মুখ্য চরিত্র। গবেষণাই ওনার জীবনের মূলমন্ত্র। কলকাতার এক অত্যন্ত সনামধন্য কলেজ এর ইতিহাসের অধ্যাপক উনি। গবেষণার কাজে মাঝে মাঝেই বহু প্রত্নতাত্বিক স্থানে ওনাকে যেতে হয়। সুবীর বাবু অসাধরন গুনী মানুষ কিন্তু বাস্তব ও সংসারী জীবনে ততোধিক সাদামাটা। হয়ত আর ৫ টা গবেষকের মতই উনি নিজের পরিবারের প্রতি কিছুটা অবহেলাই করে ফেলেন। কিন্তু এর জন্য ওনার সংসারে সেই অর্থে বিশাল কিছু প্রবলেম হয়না। সত্যি বলতে মন থেকে পরিবারের কারুর ই সুবীর বাবুর প্রতি কোনও অসন্তোষ সেই অর্থে নেই। ওনার স্ত্রী ও দুই মেয়ের মনে ওনার প্রতি অগাধ বিশ্বাস ও শ্রদ্ধা।
মালতী সেনঃ সুবীর সেন এর স্ত্রী। বয়স ৪০ ছুই ছুই। অসম্ভব রকম সুন্দরী বললে কম বলা হয়। বয়সের ভারে শরীর একটু ভারীক্কি কিন্তু টার জন্য ওনার আকর্ষণীয়তা বেরেছে বই কি কমেনি। অত্যন্ত ধনী পরিবারের মেয়ে কিন্তু সেই তুলনায় অত্তন্ত সাধারন জীবনযাপনে বিশ্বাসী। স্বামী ও দুই মেয়ে এই হচ্ছে ওনার জীবন। ঘুম থেকে ওঠার পর থেকেই শুরু হয় ঘরের কাজ। অত্তন্ত্য নিপুন হাতে একাই পুরো সংসার তা সামলান।
রূপসা ও তিলোত্তমা সেনঃ এরা হোল সুবীর বাবু ও মালতী দেবীর দুই যমজ মেয়ে। সদ্য জয়েন্ট এন্ট্রান্স এক্স্যাম এ দুজনেই খুব ভালো রেজাল্ট করেছে। রূপসার ইচ্ছে ইঞ্জিনিয়ারিং আর তিলত্তমার ইচ্ছে মেডিকেল। আর এটা বলার অপেক্ষা রাখেনা যে দুজনেই অপরুপ সুন্দরী। খুব শিঘ্রই বাড়ীর বাইরে পা রেখে নিজেদের জীবন গড়ে তুলতে চলেছে এই দুজন।
মানব মিত্রঃ উনি সুবীর বাবুর সবচেয়ে কাছের লোক। আমার উপন্যাসের খলনায়ক বলা যেতে পারে। এই গল্পে ওনার চরিত্রটাও প্রচণ্ড কার্যকরী। পেশায় স্বনামধন্য ব্যবসায়ী। সমস্ত পৃথিবী কে টাকা দিয়ে কিনতে চান। সুবীর বাবুর এক্কেবারে ছোটবেলার বন্ধু। ক্লাস ১ থেকে একি সাথে পরাশুনা স্কুল এর গণ্ডী পেরোনোর আগেই ব্যবসায় হাতেখড়ি। শেয়ালের মত ধূর্ত। যদিও এই অবিবাহিত রঙিন মনের পুরুষটি সুবীর বাবুকে অসম্ভব সম্মান ও সমীহ করে চলেন। রূপসা ও তিলোত্তমা কে উনি নিজের মেয়ের চোখেই দেখেন। কিন্তু সমস্ত প্রবলেম ওই মালতী দেবীকে নিয়ে। মালতী দেবীর ওপর বহুদিনের লালসা ওনার মনে। হয়ত সুবীর বাবুও কিছুটা আঁচ করতে পারেন। কিন্তু পুরটাই বউএর ওপর ছেড়ে দিয়েছেন।
সুব্রত দত্তঃ উনি সুবীর বাবুর সহকর্মী, একি কলেজ এর বোটানির প্রফেসর। সায়েন্স এর প্রফেসর হওয়া সত্ত্বেও সুবীর বাবুর সাথে প্রচণ্ড ভাব। তিলত্তমার মেডিকেল এ চান্স পাওয়ার ও মুল কারীগর ও উনি। সুবীর বাবুদের বাড়ী তে প্রায় ই ওনার আসা যাওয়া। মনের মধ্যে মালতী দেবীর প্রতি একটা গুপ্ত যৌন খিদে চেপে রাখেন সবসময়। আর এই গোপন কামনার কথা প্রায় কেউ ই জানেন না। এই এততুকু বাদ দিলে সুব্রত বাবু মানুষ হিসেবে অসাধরন।
রাজু দাসঃ পাড়ার বখাটে ছেলে। একে গোটা পাড়ার কেউ ই প্রায় পছন্দ করেনা। জীবনে প্রেম বা ভালবাসা কোনও মেয়ের সাথে কখনো হয়নি। বয়স ২৫। অদ্ভুত ভাবে সুন্দরী বউদি ও কাকীমাদের প্রতি একটা গভীর আকর্ষণ। আর এটা বলার ও অপেক্ষা রাখেনা যে পাড়ার সবচেয়ে সুন্দরী বউদি অর্থাৎ মালতী বউদি ও তার দুই মেয়ের প্রতি রয়েছে এক চরম আকর্ষণ। রাজুর রোজ রাতে বিছানায় সাথি হয় এই ৩ অপ্সরা, অবশ্যই স্বপ্নে। রাস্তা ঘাটে যখন ই মালতী দেবী বা ওনার মেয়েরা বেরোন রাজুর চোখ থেকে ওনাদের নিস্তার নেই।
শেখ সাইদুলঃ সুবীর বাবুর বাড়ীর দুধওয়ালা। দুধ দেওয়ার সুত্রেই ওর নজরে আসে এই ৩ সুন্দরী মহিলা। রাজু কিছুটা গায়ে পড়েই সাইদুলের সাথে বন্ধুত্ব করে।
এছাড়া আরও অনেক চরিত্রই আসবে, কিন্তু সেগুলো এই মুহূর্তেই ব্যাখ্যা করার দরকার নেই। এই গল্পটা শুধু মাত্র আমাদের প্রানের কলকাতাতেই ঘুরপাক খাবে। কখনই কলকাতার বাইরে যাবেনা। কিন্তু মজার ব্যাপার হোল এটা যে গল্পটা মোট ৩ টে খণ্ডে লিখব। প্রথম ও তৃতীয় খণ্ড আজকের এই মেট্রোপলিটন সিটি কলকাতা নিয়ে। কিন্তু মাঝের খণ্ড তা আজ থেকে প্রায় ১৬০ বছর আগের সেই কলকাতা শহর নিয়ে। আর সম্ভবত এই মাঝের খণ্ড তাই গল্পের প্রানবিন্দু।
পৃথিবীর ব্যস্ততম ষ্টেশন এর মধ্যে একটা হাওড়া ষ্টেশন। আর এই হাওড়া ষ্টেশন থেকে বেরিয়ে একটু সোজা হাঁটলেই দেখা যাবে নর্দমার মত বয়ে চলছে এক নদী গঙ্গা অথবা হুগলী। আর এই নদীর ওপর ব্রিটিশ ঔদ্ধত্যর প্রতীক হাওড়া ব্রিজ দাঁড়িয়ে আছে মাথা উঁচু করে। ব্রিজ এর শুরু হাওড়া তে আর শেষ কলকাতায়। শুরুতেই বড়বাজার। কলকাতার সবচেয়ে বড় খুচরো মালের বাজার। আর এই বরবাজারের ঠিক পেছনেই রয়েছে সেলিমতলা। এই সেলিমতলায় মূলত ব্যবসায়ী দের ই বসবাস। হয়ত হাওড়া ষ্টেশন এর কাছে হওয়ায় কিছু অব্যবসায়ী ও এখানে থাকেন। এরকম ই একজন হলেন সুবীর সেন। স্ত্রী ও দুই কন্যাকে নিয়ে সুখের সংসার। কলকাতার এক নামকরা কলেজ এর প্রফেসর হওয়ায় ওনার এলাকায় বিশাল প্রভাব প্রতিপত্তি। এই এলাকাতে শিক্ষিত ও চাকুরী করা লোকের সংখ্যা কম হওয়ায় সুবীর বাবু এলাকার লোকের কাছে একটু বেশি ই গুরুত্ব পান। আর এই অতিরিক্ত গুরুত্ব ও সম্মান তাই এত বছর ধরে ওনাকে এখানেই রেখে দিয়েছে। এই এলাকায় বউ ও মেয়েদের নিয়ে থাকার অনেক অসুবিধা আছে। যার মধ্যে একটা অসামাজিক কাজকর্ম। এছাড়া ব্যবসায়ী পরিবারের এলাকা হওয়ায় পড়াশুনার পরিবেশ সেই অর্থে নেই বললেই চলে। মালতী দেবীর বহুদিনের ইচ্ছে এই এলাকাটা ছেড়ে সাউথ কলকাতার কোনও ফ্ল্যাটে চলে যাওয়া। কিন্তু ঠিক কি কারনে মালতীদেবির এই অঞ্চলটা ভালো লাগেনা তা উনি কখনই সুবীর বাবুকে বুঝিয়ে বলতে পারেন নি। আর স্বভাবে মুখচোরা মালতী দেবী নিজের গবেষক স্বামী কে বলবেন ও বা কি করে। রূপসা ও তিলত্তমার কিন্তু মন্দ লাগেনা জায়গাটা। ওদের জন্ম এখানেই তাই বন্ধুবান্ধব ও এই অঞ্চলটাতেই। তাই ওরাও বাবার ই সাপোর্ট এ থাকে। আর স্বামী মেয়েদের ইচ্ছে না থাকায় নিজের চরম অনিচ্ছা থাকা সত্ত্বেও মালতী দেবী ও এই অঞ্চল তা ছাড়তে পারেন নি।
কয়েকদিন হোল জয়েন্ট এন্ট্রান্স এক্সাম এর রেজাল্ট বেরিয়েছে। রূপসা ইঞ্জিনিয়ারিং এবং তিলোত্তমা মেডিকেল এ খুব ভালো রাঙ্ক করেছে। তাই বাড়ীতে একটা খুশির হাওয়া। আর ২-৩ দিনের মদ্ধেই দুই মেয়ে বাড়ী ছেড়ে হোস্টেল এ থাকা শুরু করবে। এরকম অবস্থার মদ্ধেই আমার উপন্যাস “অভিশপ্ত ডায়েরী” শুরু।
তাহলে শুরু করা যাক আমার নতুন অলৌকিক যৌন উপন্যাস অভিশপ্ত ডায়েরী।
[+] 1 user Likes manas's post
Reply
#3
প্রথম খণ্ড


পর্ব ১- সাইদুলের নজরঃ

মালতী দেবীঃ ওহ হতচ্ছাড়া ঝুমা টা আজও এলনা। একা হাতে আর যে কত করব সত্যি ই আর এভাবে চলেনা। কতবার তোমায় বললাম কাজের মেয়েটাকে বদলাতে। তোমার তো আর আমার কষ্ট চোখে পড়েনা।
এটা সুবীর বাবুর বাড়ীর অতি পরিচিত একটা কথা। ২-৩ দিন ছাড়াই কাজের মেয়ে ঝুমা কামাই করে আর একা হাতে সমস্ত কাজ ই মালতী দেবীকে করতে হয়। আর এর প্রত্তুত্তর তাও খুব পরিচিত।
সুবীর বাবুঃ আরে মালতী কলকাতায় কি এত সহজে কাজের মেয়ে পাওয়া যায়। যাকে পেয়েছ তাকেই ঠিক করে নিজের মত করে নাও।
মালতী দেবীঃ হা তাই তো করে ফেলেছি। নিজের লোক বানিয়ে ফেলেছি বলেই তো এই অবস্থা। তুমি দেখে নিয়ো ও আরও ২ দিন আসবেনা। নির্ঘাত দাদার বাড়ী গিয়ে বসে আছে।
সুবীর বাবুঃ তুমি জানো কাল মনিশ বাবুদের বাড়ীতে সর্বস্ব লুট হয়ে গেছে। পুলিশ সন্ধান নিয়ে দেখেছে যে পেছনে সেই কাজের মেয়ে। তোমার তো আর সেই প্রবলেম টা নেই। ঝুমাকে আমরা জন্ম থেকেই দেখছি। আর যাই হোক মেয়েটা বিশ্বস্ত।
মালতী দেবীঃ কি বলছ চুরি হয়েছে। দেখলে তো কতদিন ধরে তোমায় বলছি এই জায়গাটা ভালো নয়। আমার কথা তো তুমি কানেই দাওনা। সাউথ এর দিকে কত নতুন নতুন ফ্ল্যাট হচ্ছে, একটা কি নিতে পারনা তুমি। কি যে মধু তুমি পেয়েছ এখানে। বাসের আওয়াজ এ রাতে ঘুম আসেনা। লোকজন কেমন টাইপ এর যেন।
তিলত্তমাঃ আবার মা তুমি শুরু করেছ। সাউথ এ যেতে হলে আমাদের জন্মের পর পর ই যেতে হত। আমাদের বন্ধুবান্ধব সব এখানে এখন আর যাওয়ার কোনও মানেই হয়না।
মালতী দেবীঃ বন্ধু না ছাই। ওই তো রিম্পি না কি যেন যা ড্রেস পরে। ছি ছি। ওর বাবা মা কেন যে এগুলো মেনে নেয় কিজানি।
রূপসাঃ ওহ মা তুমি বড্ড সেকেলে। আমাদের তো সালোয়ার ছাড়া কিছুই পড়তে দিলেনা। ওরা মডার্ন তো ওদের ওভাবে থাকতেই দাও তোমার তো আর কোনও অসুবিধা হচ্ছেনা।
মালতী দেবীঃ ব্যাস বাপ বেটি মিলে শুরু হোল আবার। দাড়া ২ দিনের জন্য যদি বাপের বাড়ী চলে যাই তাহলে বুঝবি মা কি করে তোদের জন্য।
সুবীর বাবুঃ আমি আবার কি করলাম। আমি তো পেপার পরছি।
তিলত্তমাঃ ওহ মা আর ঘ্যান ঘ্যান করোনা। ৮তার সময় সুব্রত কাকু আসবেন। আমার খুব খিদে পাচ্ছে আমায় আগে জলখাবার বানিয়ে দাও।
মালতী দেবীঃ এখন কি জলখাবার বানাব রে। এখনো তো ঘরদোর পরিষ্কার করা হয়নি। আগে পরিষ্কার করে নি তারপর না হয় বানাব।
তিলত্তমাঃ না আগে খাবার বানাও, আমার খুব খিদে পেয়েছে।
মালতী দেবীঃ তোরা বাবার আদরে একদম বাঁদর হয়ে গেছিস। ঠিক আছে আমি জলখাবার বানিয়ে দিচ্ছি।
সুবীর বাবুঃ তিলোত্তমা আজ কি সুব্রত আসবে নাকি, আগে বলিস নি তো।
তিলত্তমাঃ আরে না বলা হয়নি। পরের মাসে পিএমটি আছে। কিছু ডাউট রয়ে গেছে। তাই আজ সকালে একবার ফোন করেছিলাম।
রূপসাঃ তুই সত্যি। এই তো জয়েন্ট এ র*্যাঙ্ক হয়ে গেলো। আবার পিএমটি টা সিরিয়াসলি দেওয়ার কি দরকার শুনি।
তিলত্তমাঃ ওহ তারমানে তুই বুঝি আইআইটি জয়েন্ট এ বসবি না।
রূপসাঃ না সেরকম নয়, কিন্তু পরছিও তো না।
তিলত্তমাঃ তো আমি কোথায় পরছি।
মালতী দেবীঃ এই রূপসা, তিলোত্তমা তোমরা নাইটি পরে থাকবেনা সুব্রতদার সামনে। আগে সালোয়ার পরে নাও।
সুবীর বাবুঃ এই তুমি কি বলত। সুব্রত ওদের পিতৃতুল্য।
মালতী দেবীঃ তুমি মেয়ে গুলোকে আরও নষ্ট করো। সামর্থ্য মেয়ে সামান্য ওড়না টুকুও ইউস করেনা।
রূপসা ও তিলোত্তমা বুঝল এখান থেকে চলে গিয়ে ভেতরের ঘরে বসাই শ্রেয়। ওরা ভেতরে গিয়ে যে যার রুমে ঢুকে গেলো। মালতী দেবীও আসতে আসতে রান্না ঘরে ঢুকলেন। এদিকে এখনো দুধ আসেনি তাই সুবীর বাবু সকালের চা টা এখনো পাননি। সুবীর বাবু অপেক্ষা করে আছেন সেই সকালের চা তার জন্য। কিছুক্ষনের মদ্ধেই মালতী দেবীর জলখাবার বানানো হয়ে গেলো।
মালতী দেবীঃ রূপসা তিলোত্তমা এস, খেয়ে নাও।
ওরা দ্রুত ডাইনিং টেবিল এ বসে গেলো জলখাবার খেতে।
মালতী দেবীঃ আরে সাইদুলটা গেলো কোথায়? পাশের বাড়ীতে দুধ দেয় একটা বাচ্চা মত ছেলে। প্রতিদিন ৭ তার সময় দুধ দিয়ে যায়। তোমার কি যে টান এই ছেলে তার প্রতি তা জানিনা।
সুবীর বাবুঃ আরে ছেলেটা খুব গরীব। দুধ বেচে কনরকমে সংসার তা চলে। আর থাকনা, যত দেরি করে দুধ দেবে, তোমায় তো আমার কলেজ বেরনোর আগে তত কমবার চা করতে হবে। এটা তো তোমার ই ভালো।
মালতী দেবীঃ বাহ বাহ কি সুন্দর যুক্তি। এই কারনেই বলে অতি বড় পণ্ডিতের কখনো বউ জোটে না। এই কারনেই তুমি আমার মত মূর্খ বউ পেয়েছ।
এবার সুবীর বাবু বুঝলেন সামান্য একটু রোমান্স এর সুযোগ আছে, উনি মালতী দেবীর হাত তা টেনে ধরে বললেন
সুবীর বাবুঃ হা তা সত্যি। তবে এতাও সত্যি যে অতি সুন্দরী রমণী আর অতি বড় গৃহিণীর ও স্বামী জোটে না। তাই তো তুমি আমার মত আধ খ্যাপা স্বামী পেয়েছ।
মালতী দেবীঃ এই কি হচ্ছে ছাড় মেয়েরা আছে। (একটু মৃদু কণ্ঠে)
মালতী দেবী আবার ভেতরে চলে গেলেন। ঠিক এই সময়ে দরজার কাছ থেকে আওয়াজ “বউদি দুধ”। সুবীর বাবু তাকিয়ে দেখলেন সাইদুল।
সুবীর বাবুঃ আরে সাইদুল যে। এত দেরি করলে কেন, সকাল থেকে চায়ের জন্য বসে আছি। তুমি জানো তোমার দুধ না আসা অব্ধি আমার চা হয়না।
সাইদুলঃ আরে দাদা এই একটু দেরি হয়ে গেলো।
সুবীর বাবুঃ মালতী, সাইদুল এসেছে। দুধটা নিয়ে নাও।
সাইদুলের চোখ সোজা ঘরের ভেতর, চোয়াল শক্ত, মনটা দৃঢ়। এক মুহূর্ত ও সাইদুল নষ্ট করতে চায়না। মালতীর সাথে রোজ রাতে স্বপ্নে বিছানায় কুস্তি লড়ে ও। আর ঠিক পরের দিন ভোর বেলা যখন নিজের স্বপ্নের রাজকন্যাকে দেখে শুধু মিলিয়ে নেওয়ার চেষ্টা করে রাতের ও ভোরের মালতী কে। প্রতিদিন পলকহীন দৃষ্টিতে সাইদুল তাকিয়ে থাকে মালতীর দিকে। যদি কিছু দেখা যায়, যদি সামান্য হলেও শরীরে কিছু উত্তেজনা হয়। মালতী যে ওকে হতাশ করেই এসেছে তা নয়। দুধ নিতে ঝোঁকার সময় প্রায় ই মালতীর বুকের খাঁজ ও কখনো কখনো বুকের কিছুটা অংশ সাইদুলের দৃষ্টিগোচর হয়। আর তা যদি নাও হয় সাদা ধবধবে মাংশল পেট ও পেটের মাঝের ওই সুন্দর নাভিটা সাইদুলের চোখে পড়বেই পড়বে। মালতী দেবী যে এটা বঝেন না তা নয়। উনিও নারী। পুরুষের চোখের তীক্ষ্ণ দৃষ্টি ওনার শরীরে সূচের মত বিদ্ধ হয়। কিন্তু কিছুই বলা যায়না। কার কার নামে নিজের স্বামীর কাছে অভিযোগ করবে। সুন্দরী নারীর দিকে পুরুষের শকুন দৃষ্টি এত আদি অনন্ত কাল ধরে চলে আসছে।
মালতী দেবী আসতে আসতে দুধের বাটি নিয়ে এগিয়ে এলেন। উনি যথেষ্ট সজাগ রয়েছেন আজ। রান্নাঘরেই নিজের সাড়ী আর ব্লাউজ তা ঠিক করে নিয়েছেন। জানেন এই ছেলেটা ওকে কয়েকটা মিনিট এর জন্য নিজের নোংরা দুটো চোখ দিয়ে কুকুরের মত করে ছিরে ছিরে খাবে। যাই হোক আজ সেরকম কিছুই জুটল না সাইদুলের কপালে। কিন্তু তবুও ক্লান্তিহীন দুই চোখ তাকিয়ে থাকলো মালতীর শরীরের ওপর। মালতী ও ওকে বিব্রত করার জন্য সোজা ওর চোখের দিকে তাকিয়ে ওকে বোঝানোর চেষ্টা করল যে সে সব ই বুঝতে পারছে। কিন্তু এই চোখ রাঙ্গানি তো নতুন কিছু নয় বহুদিন ধরেই চলছে। সাইদুলের ও অভ্যাস হয়ে গেছে। যতক্ষণ না মালতী ওর চোখের আড়ালে যাচ্ছে ততক্ষন ই ও তাকিয়ে থাকে। ওকে রাতের লড়াই এর জন্য নতুন নতুন অভিজ্ঞতা সঞ্চয় করতে হয় যে। আর সাইদুল ও জানে যে মালতী কখনই সুবীর বাবুকে এসব বুঝিয়ে বলতে পারবেনা। আর বলেওনি। যদি বলত তাহলে এতদিনে ওর কাজটা থাকতো না।
সাইদুল চলে গেলো। মালতী দেবীও রান্নাঘরে আপন মনে রান্না করতে লাগলেন। একদিনে ঠিক কতবার যে ওকে এইরকম অদ্ভুত অদ্ভুত ও লজ্জাজনক পরিস্থিতি সামলাতে হয় তা ওই জানে। সুন্দরী হয়ে জন্মালে ঠিক কি কি হ্যাপা সামলাতে হয় তা একমাত্র মালতী দেবী ই জানেন। মাঝে মধ্যে ওনার মনে হয় এই ৪০ ছুই ছুই বয়সে যখন ও দুই মেয়ের মা তখন ও কেন এত অপ্রীতিকর সব অবস্থার মধ্যে পড়তে হয়। ছেলেদের নজর এতোটা নোংরা কেন হয়। যত ভাবে রাগটা ততই সুবীর এর ওপর হয়। বাইরে থেকে সুবীর বলেই চলেছে “মালতী এক কাপ চা, আর দেরি করোনা প্লিজ” মালতী দেবী মনে মনে বলেন “না আরও দেরি করব। তুমি স্বামী হয়ে বোঝো না কেন আমি বারবার সাইদুল কে আর না রাখতে বলি, এতটাও কেয়ারলেস হলে চলে”। শুধু সাইদুল ই নয় সারাদিনে এরকম বহুলোক এর ই বদ নজর সহ্য করতে হয় মালতী দেবী কে। কিন্তু তাই বলে সবার ব্যাপারেই স্বামীর কাছে অভিযোগ করা যায়না। সাইদুলের ব্যাপারে করা যায় কারন ও সামান্য দুধওয়ালা।
[+] 1 user Likes manas's post
Reply
#4
পর্ব ২- সুব্রতর আগমনঃ

ঠিক সকাল সাড়ে আট টার সময় সুবীর বাবু বাজারে গেলেন। একটু রাগ হলেও মালতী দেবী ঠিক সময়েই ওনাকে চা করে দিয়েছেন। তিলোত্তমা বায়োলজি এর বইটা খুলে নিজের ডাউট গুলো আরও একবার দেখতে লাগলো। ওদিকে রূপসা ও নিজের রুম এ গিয়ে কম্পিউটার তা খুলে নেট করতে শুরু করল। এতক্ষনে মালতী দেবীর হাতে একটু ফুরসৎ এসেছে। কাজের মেয়েটা কাল ও আসেনি। এই দুদিনে ঘরটায় প্রচুর নোংরা জমেছে। মালতী দেবীর আবার একটু পরিষ্কার পরিচ্ছন্ন থাকার অভ্যাস। ঘরের মধ্যে সামান্য কোনও ময়লা ওনার পছন্দ নয়। তা ওনার শরীর যতই অসুস্থ থাক না কেন ঘর পরিষ্কার না দেখলে ওনার ঠিক করে ঘুম হয়না। রোজ এই সময় তাই উনি বেছে নেন। কারন এখন রূপসা আর তিলোত্তমা পরাশুনা করে, আর সুবীর বাবু বাজারে যান আর বাজার থেকে এসে সোজা স্নান করতে ঢোকেন। মানে হাতে প্রায় ১ টা ঘণ্টা সময়। সিঁড়ির কাছে দাড়িয়ে মালতী দেবী মনে মনে বলতে লাগলেন এত ময়লা পুরো বাড়ীটা জুড়ে কারুর সামান্য কোনও হুঁশ নেই। ওনাদের বাড়ীতে দুটো প্রবেশ পথ। একটা সামনের দিকে আরেকটা পেছন দিকে। পেছনের দিকের গেট টা সাধারনত সকাল ৮তার পর বন্ধই হয়ে যায়। সাইদুল ওই পথ দিয়ে যায় তাই ও দুধ দিতে ওই দরজাটা দিয়েই আসে। সেই জন্য সুবীর বাবু সকাল সকাল ঘুম থেকে উঠে আগে ওই দরজাটা খুলে দেন। কাজের মেয়েতাও ওদিক দিয়েই আসে। সাইদুলের দুধ দেওয়া হয়ে গেলে ওই দরজাটা একদম বন্ধ হয়ে যায়। ওখানে একটা বড় উঠোন আছে। এই উঠোন টা বানাতে সুবীর বাবুর তিব্র আপত্তি ছিল কিন্তু শেষমেশ বউ এর জেদের কাছে হার মেনে বানাতেই হয়। কলকাতা শহরের ওপর কোনও বাড়ীতে এরকম একটা উঠোন সত্যি ই ভীষণ অদ্ভুত। যদিও এই উঠোন টায় শেষ নয় রয়েছে একটা পাতকুয়ো। কলকাতার লোক কোনদিন কুয়ো কি হয় দেখেনি। তাই প্রথম যখন এই কুয়ো টা খোঁড়া হয় টা দেখার জন্য মানুষের ভিড় পরে যায়। এটাও মালতী দেবীর একান্ত আবদারেই তৈরি।
এত অসংখ্য গুনের মধ্যেও মালতী দেবীর একটাই বদগুণ। মালতী দেবী মানুষ মফঃস্বলে। এই কলকাতা শহরের আদব কায়দা নিজে তো কখনই গ্রহন করেন নি উপরন্তু নিজের স্বামী ও মেয়েদের ও গ্রহন করতে তীব্র বাধা দিয়েছেন। সেই জেলার লোকের মত করে কুয়ো ইউস করা বালতি করে কুয়ো থেকে জল নিয়ে গিয়ে ঘর মোছা কুয়োপাড়ে বসে বাসন মাজা এগুলকে ছাড়া যে সংসার করা যায় টা উনি বিশ্বাস ই করেন না। আসলে মালতী দেবীর বাড়ীর পাশেই একটা পুকুর ছিল তাই সেই অভ্যাস এখনো যায়নি। এখানে তো আর পুকুর খোঁড়া সম্ভব নয় তাই কুয়ো দিয়ে কাজ চালিয়ে নেন। ছোট বাথরুম এ ঢুকে স্নান করতে ওনার দম বন্ধ হয়ে যায়। তাই স্বামী বেরিয়ে যাওয়ার পর কুয়োপাড়ে বসে ব্লাউজ ছাড়া শুধু সাড়ী ও সায়া পরে হাত পা ছড়িয়ে স্নান করা এটা যেন ওনার কাছে এই কলকাতা শহরের মধ্যে নিজের ওই গঞ্জ এলাকাকে খুজে পাওয়ার আনন্দ।
মালতী দেবী একটা বালতি আর ছেঁড়া কাপড় নিয়ে কুয়োপাড়ে এলেন। কুয়ো থেকে দু বালতি জল তুলে বালতি টা পূর্ণ করলেন। এবার ঘর পরিষ্কার করার পালা। প্রথমেই মালতী দেবীর নজর পড়ল কুয়ো পাড়ে জমে থাকা শাওলার ওপর। সত্যি এমন ভাবে শাওলা জমেছে যেকোনো সময় কেউ পা পিছলে পরে যেতে পারে। তাই ঠিক হোল কুয়োপাড় থেকেই শুরু হবে। মালতী দেবী নিজের সারি আর সায়া টা একপাশ থেকে তুলে ধরে কোমরে গুজে দিলেন। হা এবার ওনার মাটিতে বসে পরিষ্কার করতে সুবিধা হবে। উনি একটা ব্রাশ দিয়ে একটু সার্ফ জলে জায়গাটা ভিজিয়ে ঘষতে শুরু করলেন। এদিকে সুব্রত বাবুও এসে উপস্থিত। সুবীর বাবু বাজার বেরনোর পর মালতী দেবী মেন দরজাটা বন্ধ করতে ভুলে গেছেন। সুব্রত বাবু দরজাটা আবার আসতে করে ভিজিয়ে দিয়ে সামনের দিকে এগিয়ে এলেন। মেন দরজাটা দিয়ে ঢুকলেই একটা বারান্দা আর বারান্দা টা পেরলেই সোজা উঠোন টা দেখা যায়। সুব্রত বাবু একদম উঠোন টার সামনে এসে দাঁড়ালেন। সামনের দিকে তাকাতেই ওনার মনের মধ্যে দিয়ে একটা বিদ্যুৎ খেলে গেলো। মনে মনে উনি বললেন ওহ ভগবান এই দৃশ্য আগে কেন দেখার সুযোগ করে দাওনি আমায়। শুধু এটার জন্যই তো আমি যাদবপুর থেকে দেড় ঘণ্টা বাস জার্নি করে বিনা পারিশ্রমিকে এত দূর আসি। মালতী দেবী তখন মনোযোগ সহকারে মাটিতে ঝুকে খুব জোরে জোরে মেঝে টা পরিষ্কার করছেন। ওনার বুকের কাপড় টা পরে গিয়ে কোমরের কাছে। দুদিকের ফর্সা দুটো থাই বাইরে বেরিয়ে এসেছে। আর যেদিকের কাপড় আর সায়াটা উনি কোমরের ওপর গুজেছিলেন সেটা তো পুরটাই বেরিয়ে পরেছে। নিচে ঝোঁকার জন্য মালতী দেবীর সুন্দর নাদুস নুদুস দুটো দুধ প্রায় পুরটাই বাইরে বেরিয়ে পরেছে। নিপিল গুলো হয়ত দেখা যাচ্ছেনা কিন্তু যা দেখা যাচ্ছে তাও কম কি। বহুবার মালতী দেবী চা দিতে এসেছেন সুব্রতকে তখন আড় চোখে বহুবার দেখেছে সুব্রত। কিন্তু মালতীর বুকের সাইজ টা আসলে কত তা ও কখনই বুঝতে পারেনি। আজ বুঝতে পারছে এটা ৩৮ বা টার চেয়েও বেশি। দুধ দুটোর আকৃতি দেখে কখনই বোঝার উপায় নেই যে মালতী ২ বাচ্ছার মা।
সুব্রত বাবু একবার পেছন দিকে তিলত্তমার রুমের দিকে দেখে নিলেন। তিলোত্তমা এদিকটায় পেছন করে টেবিল চেয়ার এ বসে পড়ছে। সুব্রত একটু ডানদিকে সরে গেলো যাতে তিলোত্তমা দেখতে না পায়। সুব্রত একদৃষ্টি তে তাকিয়ে রইল মালতী দেবীর দিকে। কি সুন্দর ও নিষ্পাপ মালতী। মনে মনে হয়ত এই কথাই বলছিলেন সুব্রতবাবু। এমন সময় ভেতরের ঘর থেকে খস খস করে পায়ের শব্দ আসতে লাগলো। সুব্রত বাবু বুঝে গেলেন যে তিলোত্তমা নয়ত রূপসা এদিকেই আসছে। সুব্রত বাবু আসতে আসতে ঘরের দিকে যেতে শুরু করলেন যাতে কারুর কোনও সন্দেহ না হয়। ঘরের মুখেই তিলোত্তমা সুব্রত বাবুকে দেখতে পায়।
তিলত্তমাঃ ও কাকু আসুন ভেতরে আসুন। মা কাকু এসেছেন।
সুব্রত বাবুঃ তিলোত্তমা প্রথমেই তোমায় অভিনন্দন জানাই মেডিকেল এ এত ভালো র*্যাঙ্ক করার জন্য।
সুব্রত বাবু তিলত্তমার সাথে ভেতরে ঢুকে গেলেন। এদিকে সুব্রত বাবুর আসার কথা শুনে মালতী দেবীও ভেতরে এলেন। একটু হেসে উনি বললেন
মালতী দেবীঃ সুব্রতদা ওর তো খুব ভালো রেজাল্ট হয়েছে। সব ই আপনার জন্য। আপনি এত কষ্ট করে পড়িয়ে যান। নয়ত এই বাদর মেয়ের কি আর পড়াশুনা হয়।
সুব্রত বাবুঃ আরে বউদি এরকম বলবেন না। ওর ট্যালেন্ট আছে। আর শুধু তিলোত্তমা কেন রূপসার ও তো খুব ভালো রেজাল্ট হয়েছে।
মালতী দেবীঃ সব ই আপনার আশীর্বাদ। সুব্রতদা আজ কিন্তু আপনাকে ছারছিনা আজ কিন্তু খাওয়া দাওয়া করেই এখান থেকে যাবেন।
সুব্রত বাবুঃ আরে না বউদি আজ খেতে পারবনা। বউ রান্না করে ফেলেছে।
ততক্ষনে সুবীর বাবুও বাজার থেকে ফিরে এসেছেন। ওনাদের কথাবার্তা শুনে সুবীর বাবুও বলে উথলেন
সুবীর বাবুঃ আরে না সুব্রত আজ আর তোমার কোনও অজুহাত শুনছি না। তুমি আজ খেয়ে যাবে আজ তোমার অফ ডে তাই কোনও চিন্তা নেই। বউ বকলে আমায় ফোন তা ধরিয়ে দেবে।
সুব্রত বাবু আর না বলতে পারলেন না। আর সত্যি বলতে সুব্রত বাবুর ও ইচ্ছে ছিল আরও কিছুক্ষন এখানে থাকার। যদি আরও কিছু দেখা যায়। সুবীর বাবু বেরিয়ে গেলেন ঘর থেকে। সুব্রতর অফ ডে কিন্তু ওনার নয় আর আধ ঘণ্টার মধ্যে ওনাকে কলেজ এ বেরোতে হবে।
মালতী দেবীঃ আপনাকে চা দি সুব্রতদা?
সুব্রত বাবুঃ হা বউদি এক কাপ চা দিতে পারেন।
মালতী দেবী হাল্কা করে হেসে বেরিয়ে রান্না ঘরের দিকে যেতে লাগলেন। সুব্রত এক দৃষ্টিতে ওদিকেই তাকিয়ে থাকলো। তখন ও মালতী দেবীর বা পায়ের সাড়ী ও সায়াটা কোমরে গোঁজা। মালতী দেবী ভুলে গেছিলেন ওটাকে কোমর থেকে নামাতে। আজ সুব্রত বাবুর শরীরে প্রচণ্ড উত্তেজনা হচ্ছে। এতোটা উত্তেজনা হয়ত ফুলসজ্জার রাতে নিজের বউকে নগ্ন দেখার পর ও হয়নি। মালতী দেবী এততাই সুন্দরী যে উনি সত্যি ই আলাদা করে যেকোনো পুরুষের চোখে পরবেন। আর এইরকম সেক্সি এক মহিলা উন্মত্ত থাই নিয়ে সুব্রত বাবুর সামনে এতক্ষন মাত্র কয়েক ফুট দুরত্বর মধ্যে দাঁড়িয়ে ছিলেন। যাই হোক নিজেকে শান্ত করে সুব্রত বাবু তিলোত্তমা কে পড়াতে শুরু করলেন। ওদিকে সুবীর বাবুও বাথরুম এ ঢুকলেন স্নান করতে। আর মালতী দেবী রান্নাঘরে সুব্রতবাবুর জন্য চা বানাচ্ছেন।
রূপসার একটা ফোন এল আর রূপসা ফোন তা নিয়ে উথনে চলে গেলো। কিছুক্ষন পর ওখান থেকেই রূপসা চেঁচিয়ে বলে উথল “ মা আমি শ্রেয়ার সাথে একটু ধর্মতলা থেকে ঘুরে আসছি। ফিরতে দেরি হবে” অর্থাৎ বোঝা গেলো রূপসার ফিরতে দুপুর হয়ে যাবে। এদিকে সুবীর বাবুর ও স্নান হয়ে গেলো, উনি একটা গেঞ্জি আর গামছা পড়া অবস্থাতেই চেঁচিয়ে বলে উথলেন “মালতী খাবার বাড় দেরি হয়ে গেছে”।
মালতী দেবী ছুটতে ছুটতে চায়ের কাপ আর বিস্কুট নিয়ে সুব্রত বাবুর কাছে এলেন। তখন ও মালতী দেবীর সারি আর সায়াটা কোমরের কাছে গোঁজা। এবার সুব্রতবাবু অনেকটাই সাহসী হয়ে সোজা মালতী দেবীর থাইএর দিকেই তাকালেন। সত্যি কি গায়ের রঙ আর কি মসৃণ ওনার ত্বক, হয়ত এটাই সুব্রত বাবু মনে মনে বললেন। মালতী দেবীর এইসবে কোনও হুঁশ নেই। ওনাকে এক্ষুনি সুবীরবাবুর জন্য খাবার বারতে হবে। চা টেবিল এ রেখে উনি আবার ছুটতে বেরিয়ে গেলেন।
ডাইনিং টেবিল তা রূপসা ও তিলত্তমার ঘরের মাঝে। তাই সুবীরবাবু ওখানে বসেই কথা বলতে শুরু করলেন
সুবীর বাবুঃ আচ্ছা সুব্রত কি মনে হয় এই র*্যাঙ্ক এ তিলোত্তমা কোথায় চান্স পাবে?
সুব্রত বাবুঃ দাদা আমার তো মনে হচ্ছে নর্থ বেঙ্গল। দেখা যাক কলকাতার কোনও মেডিকেল কলেজ এ হয় কিনা।
সুবীর বাবুঃ আর রূপসার কোথায় হতে পারে কোনও আইডিয়া কি আছে?
সুব্রত বাবুঃ ওর শিবপুরে হয়ে যাবে। ও তো আরাম করে বাড়ী থেকে জাতায়াত করতে পারবে।
মালতী দেবী এইসব কথার মাঝে কোনও কথা বলেন না। উনি শুধু এটাই বুঝলেন তিলোত্তমা অনেক দূরে চলে যাচ্ছে কিন্তু রূপসা কাছেই থাকছে। মালতী দেবী বলে উথলেন
মালতী দেবিঃ সুব্রতদা, তিলত্তমার জন্য আপনি যা করেছেন তা আমরা কোনদিন ভুলতে পারবনা।
সুব্রত বাবুঃ আরে বউদি আপনি বারবার কেন একথা বলেন। আমি কিছুই করিনি, ওর মেরিট আছে তাই হয়েছে।
সুবীর বাবুঃ না মালতী ঠিক ই বলেছে। গাইড এর ও একটা বিশাল ভুমিকা থাকে।
এইসব কথাবার্তা চলতে চলতে সুবীর বাবুর খাওয়া হয়ে গেলো আর উনি অফিস এ বেরিয়ে গেলেন। তিলোত্তমা আর সুব্রত বাবু ও নিজেদের কাজে ব্যস্ত হয়ে গেলেন। এতক্ষন পর আবার মালতী দেবীর সুযোগ হোল ঘর পরিষ্কার করার। উনি আবার কুয়োপাড়ে চলে গেলেন।
[+] 1 user Likes manas's post
Reply
#5
পর্ব ৩- সুব্রতর স্বর্গলাভঃ

আজ মালতী দেবীর মনটা প্রচণ্ড আনন্দে রয়েছে। উনি নিজে ৮ পাস। তার ওপর স্বামী প্রফেসর। লজ্জায় কখনো স্বামীর বন্ধু বা সহকরমীদের সাথে মন খুলে কথা বলতে পারেন নি। রূপসা ও তিলত্তমাই ছিল মালতী দেবীর শেষ অবলম্বন। মালতী দেবী জানতেন দুই মেয়ে যদি পড়াশুনায় ভালো হয় তাহলে উচ্ছশিক্ষিত লোকের মূর্খ বউ এই অপবাদ ঘুচে যাবে। দুই মেয়ে ছোট থেকেই পরাশুনায় খুব ভালো ছিল। গতকাল জয়েন্ট এন্ট্রান্স এর রেজাল্ট শুধু একটা শিলমোহর দিয়ে দিল। মালতী দেবী জানেন উনি বিশাল কিছু কৃতিত্ব পাবেন না এর জন্য কারন উনি তো আর মেয়েদের গাইড করেন নি। তবুও মা তো, অল্প হলেও তো লোকে বলবে ওর কথা। শুধু এই কারনেই এতদিন মালতী দেবী নিজের সমস্ত ইচ্ছে গুলোকে বিসর্জন দিয়ে সংসারের জন্য বেগার খেটে চলেছেন। এবার সময় এসেছে একটু নিজের সুখ শান্তি নিয়ে ভাবার। রূপসা আর তিলোত্তমা একসাথে শুলেই ঝগড়া করে লড়াই করে আর পরের দিন ঘুম থেকে উঠতে দেরি হয়। শুধু মাত্র এই কারনেই বহুবছর হয়ে গেলো মালতী দেবী আর সুবীর বাবুর সাথে এক বিছানায় শোন না। রূপসা আর মালতী দেবী একসাথে শোন আর পাশের ঘরে তিলোত্তমা শোয়। মালতী দেবীর প্রচণ্ড ইচ্ছে হয় অন্তত সপ্তাহে একদিন নিজের স্বামীর সাথে শুতে। স্বামীর বুকে মাথা দিয়ে নিজের শরীর তা পুরো স্বামী কে সঁপে দিতে, কিন্তু তা আর হয়ে ওঠেনা। তাই এই সুখি সংসারে দাম্পত্য টা ডুমুরের ফুলের মতো। মাত্র ১৮ বছর বয়সে বিয়ে হয়ে যায় মালতী দেবীর যখন রূপসা আর তিলোত্তমা এই দুই যমজ বোনের জন্ম হয় তখন ওনার বয়স ২০ ছুই ছুই। এই বয়স থেকেই শুধু মেয়েদের কথা ভেবে রেগুলার যৌন জীবন থেকে মুখ ফিরিয়ে নিতে হয়। প্রথম টা খুব কষ্ট হত, কিন্তু আসতে আসতে সব অভ্যাস হয়ে যায়।
মালতী দেবীর ইচ্ছে হয় মাঝে মধ্যে খুব চিৎকার করে করে সুবীর বাবুর ভালবাসার উত্তর দিতে। সেই কবে হয়ত ১ বছর আগে ওরা একবার বিছানায় সুয়েছিল। আর কিসের চিন্তা কিসের স্যাক্রিফাইস। মেয়েরা তো ভালো রেজাল্ট করেছে। আর বাবা মার কিছুই করার নেই। এখন ওরা পরিনত। নিজেদের ভালো নিজেরাই বুঝবে। মালতী দেবী ঠিক করে ফেলেন যেভাবে হোক আজ ই পাগলের মতো একবার নিজের স্বামীকে ভালবাসবেন। এই দূরত্ব আর সহ্য করা যায়না।
মালতী দেবী কোনরকমে চোখ মুছে স্বাভাবিক হন। এতক্ষনে ওনার পুরো ঘরতাই পরিষ্কার হয়ে গেছে। বারান্দার কাছে এসে একবার ভেতরে উকি মেরে দেখেন সুব্রতবাবু এখনো তিলত্তমাকে পরাচ্ছেন। মালতী দেবী ভালো করে একবার সুব্রত বাবুর দিকে তাকান। এই ভদ্রলোক কে উনি প্রচণ্ড শ্রদ্ধা করেন। ওনাকে প্রথম দেখেন বছর দশেক আগে ওনার বিয়েতে। এরপর ও অনেকবার দেখা হয়েছে সুব্রত বাবুর সাথে। কিন্তু যথার্থ ভাবে পরিচয় তিলত্তমাকে পড়ানোর পর থেকে। যেদিন প্রথম সুব্রত বাবু ওদের বাড়ীতে এলেন সেই দিনটা এখনো ওনার মনে আছে। সুবীর বাবু প্রথমেই সবার সাথে ওনার পরিচয় করালেন। তারপর সবার সামনেই সুবীর বাবু সুব্রতবাবুকে জিজ্ঞেস করলেন উনি তিলত্তমাকে মেডিকেল জয়েন্ট এর জন্য গাইড করার জন্য ঠিক কত টাকা নেবেন। সুব্রত বাবু উত্তরে বলেছিলেন “তিলোত্তমা আমার মেয়ের মতো ওকে পড়াতে আমি কোনও টাকা নেবনা” এই একটা কথাই মালতী দেবীর মনে সুব্রত বাবুর একটা অন্য জায়গা বানিয়ে দিয়েছিল। সত্যি নিজের কাজের প্রতি কি বিশাল ভালবাসা থাকলে তবেই একটা মানুষ ঠিক এই কথাটা বলতে পারেন। এই মানুষ তার কৃতিত্ব ও মালতী দেবী চিরকাল স্বিকার করবেন। দেড় ঘণ্টা বাস জার্নি করে এসে পড়ান আবার ফিরে যাওয়া তাও আবার বিনা পারিশ্রমিকে। যাই হয়ে যাক মালতী দেবীর মনে ওনার প্রতি শ্রদ্ধা অটুট থাকবেই।
মালতী দেবী ওখান থেকে ধীরে ধীরে সরে আসেন। বাথরুম এর কাছে গিয়ে দাঁড়ান ওখানে একটা আয়না আছে। ওটার দিকে তাকিয়ে তো উনি অবাক। এত ময়লা লেগেছে গায়ে যে ওনার ওই ধবধবে ফর্সা গায়ের রঙ তাই তামাটে হয়ে গেছে। উনি মনে মনে বলেন ইস যদি এই অবস্থায় সুব্রতদার সামনে গিয়ে দাড়াই উনি কি ভাববেন? নিশ্চয় ভাববেন সুবীরদার বউটা একটা গেঁয়ো ভুত। এই মুহূর্তেই একবার হাত পা ধুয়ে নেওয়া উচিৎ। গুটি গুটি পায়ে উনি আবার তিলত্তমার ঘরের দিকে এগিয়ে গেলেন। তখন তিলোত্তমা আর সুব্রত বাবু পরাশুনায় ব্যস্ত। মালতী দেবী কিছুটা স্বস্তি পেলেন। মনে মনে ভাবলেন আরও একটা ঘণ্টা লাগবে ওদের পরাশুনা শেষ করতে। স্নান করে নিলে ভালো হত কিন্তু এভাবে তো স্নান করতে উনি পারেন না। তাই একবার হাতে পায়ে সাবান দিয়ে দিলেই ভালো হয়।
মালতী দেবী উঠোনে নেবে গেলেন। কুয়ো থেকে দু বালতি জল তুলে আবার ওই বালতি টা ভর্তি করলেন। কিন্তু হাতে পায়ে আর মুখে ভালো করে সাবান দিতে গেলে তো সাড়ীটা ভিজে যাবে। মনে মনে ভাবলেন সাড়ী টা খুলবো? যদি সুব্রতদা এদিকে আসেন? মালতী দেবী আবার একবার বারান্দায় উঠে রুম এর ভেতর উকি মারলেন ওরা খুব সিরিয়াসলি পড়াশুনা করছে। উনি আবার কুয়োপাড়ে ফিরে এলেন। মনে মনে ভাবলেন যদি সুব্রতদার পড়ান হয়ে যায় তাহলে উনি এদিকে কেন আসবেন উনি তো মেন দরজার দিকে যাবেন। আর তিলোত্তমা তো আছে যখন সুব্রতদা যাবেন ওই সাথে যাবে আমার দরকার নেই। মালতী দেবী আসতে আসতে সাড়ী খুলতে লাগলেন এবং তারপর সামনের তার টায় ঝুলিয়ে দিলেন। তারপর মাটিতে পা ছড়িয়ে বসে সায়াটা একটু গুটিয়ে নিলেন হাটু অব্ধি যাতে ভিজে না যায়।
ঘরের মধ্যে তিলোত্তমা আর সুব্রতবাবু পড়াশুনা নিয়ে থাকলেও সুব্রতবাবুর মনটা ছিল বাইরে। উনি কুয়ো থেকে জল তোলার শব্দ পেয়েছেন, চুড়ির তুং তাং শব্দ পেয়েছেন। উনি জানেন এই শব্দ কাপড় ছাড়ার শব্দ। উনি মন থেকে একদম নিশ্চিত যে মালতী বউদি এই মুহূর্তে স্নান করতে গেছেন। আর সেটা বদ্ধ বাথরুম এ নয় খোলা প্রশস্ত উঠোনে। সুব্রতবাবু ও জানেন আজ যে সুযোগ উনি পেতে পারেন তা সারাজীবনেও উনি আর পাবেন না। কিন্তু একটা কোনও অজুহাত দরকার বাইরে বেরোনোর। এতদিন ধরে যে কষ্ট উনি করেছেন তার প্রতিদান আজ ই ওনার চাই। হথাত তিলোত্তমা বলে উথল “এক মিনিট স্যার” তিলোত্তমা কিছুক্ষণ নিজের মোবাইল তা তুলে কিছু একটা দেখল তারপর সুব্রতবাবুর দিকে তাকিয়ে বলে উথল
তিলত্তমাঃ স্যার যদি আমায় ১০ মিনিট এর জন্য একটু বাইরে যেতে দেন খুব ভালো হয়। আমি আমার এক বন্ধুর ফেয়ার খাতা নিয়েছিলাম ও হাওড়া ষ্টেশন এ দাঁড়িয়ে আছে। ও আমাদের বাড়ী চেনেনা। আমি ওকে গিয়ে খাতা তা দিয়ে চলে আসতাম। আর আধ ঘণ্টা পর ওর ট্রেন।
সুব্রত বাবুঃ আরে হা হা তুমি যাও। আরাম করে যাও। আমি তো আজ এখানেই খাব, তাই কোনও চিন্তা নেই।
তিলোত্তমা দ্রুত চেয়ার থেকে উঠে পড়ে। এদিকে উঠোন থেকে চুড়ির থুং থাং শব্দ ক্রমাগত ভেসে আসতে থাকে। তিলোত্তমা ও সুব্রত বাবু দুজনেই জানে যে মালতী দেবী স্নান করছেন। বেরোনোর আগে তিলোত্তমা বলে ওঠে
তিলত্তমাঃ কাকু মা জিজ্ঞেস করলে বলে দেবেন আমি ১০ মিনিট এর মদ্ধেই চলে আসব।
সুব্রত বাবুর মাথায় তখন সব অদ্ভুত অদ্ভুত চিন্তা আসছে আর হৃৎপিণ্ডটা প্রচণ্ড স্পিড এ ধুকপুক করছে।
সুব্রত বাবুঃ চল তিলোত্তমা আমি বরং গেট তা লাগিয়ে দি।
ওরা দুজনেই রুম থেকে বেরল, সুব্রতবাবু উঠোনের দিকে উকি মারার কোনও চেষ্টাই করলেন না। উনি জানেন তিলোত্তমা বেরিয়ে গেলে ওনার হাতে অধেল টাইম। তিলোত্তমা বাইরে বেরিয়ে গেলো আর সুব্রত বাবু খুব আসতে আসতে গেট তা বন্ধ করে দিলেন। এবার উনি গুটি গুটি পায়ে এগিয়ে আসতে লাগলেন। ঠিক উঠোনটার কাছাকাছি এসে উনি একবার উকি মারলেন। এক নজর ওদিকে পরতেই ওনার শরীর তা ভেতর থেকে গুলিয়ে উঠল। ওহ একি দৃশ্য। মালতী দেবী শুধু হলুদ সায়া আর কালো ব্লাউজ এ আছেন। তাও আবার ব্লাউজ এর প্রথম হুক তা খোলা। ওনার সায়াটা থাই এর অনেক ওপর অবধি গোটানো। একটু ঝুকে যখন উনি শরীরে সাবান তা মাখছেন তখন নিতম্বের কিছুটা সামনে বেরিয়ে যাচ্ছে। মাঝে মধ্যেই বাদিকের দুধ তার কালো ঘন নিপিল তা বেরিয়ে আসছে। সুব্রত বাবুর অবস্থা খুব শোচনীয়। ওনার যৌনাঙ্গ লম্বা হয়ে দাঁড়িয়ে গেছে। এই অবস্থায় যদি কেউ ওনাকে দেখে ফেলে তাহলে লজ্জার একাকার। এদিকে মালতী দেবীর গোটা শরীরে সাবান মাখা হয়ে গেছে। উনি মগ আর বালতি তা খুজছেন আর আপন মনে গুন গুন করে গান গাইছেন। এমন ইরতিক অবস্থায় যেকোনো পুরুষ ই কন্ট্রোল হারিয়ে ফেলে। সুব্রত বাবুর সাথেও ঠিক তাই হোল। উনি ভাবলেন এই মুহূর্তেই ওনার সমস্ত অবদানের প্রতিদান চাই। উনি আসতে আসতে দরজাটার সামনে এগিয়ে গেলেন। এখন সুব্রত বাবু আর মাত্র ২-৩ ফুট দূরে। অবশেশে মালতী দেবী মগটা খূজে পেলেন। উনি প্রথমে নিজের মূখ তারপর হাত ও পা ধুয়ে নিলেন। পেছনে দাঁড়ীয়ে সুব্রত বাবূ উত্তেজনায় কাঁপতে লাগলেন। মালতী দেবী খেয়াল করলেন যে ওনার ব্লাঊজ টা প্রায় পুরোটাই ভিজে গেছে। এই ভিজে ব্লাঊজ পড়ে তো আর উনি সুব্রত বাবুর সামনে যেতে পারেননা। একবার ওপর দিকে তাকালেন। হা শাড়ীটা ঠিক জায়গাতেই রয়েছে। মনে মনে ভাবলেন কোনরকমে শাড়ীটা ভালো কোরে জরিয়ে রান্নাঘর অবধি চলে যাই ওখানে নতুন ব্লাঊজ পরে নেব। উনি আসতে আসতে ব্লাঊজ এর দ্বিতীয় হুকটা খুলতে শুরু করলেন। এদিকে সুব্রত বাবুর অবস্থা ক্রমশ শোচনীয় হয়ে পড়ছে। উনি চেষ্টা করছেন নিজেকে কন্ট্রোল করার কিন্তু পুরো শরীর তাকে কন্ট্রোল করলেও নিজের নিঃশ্বাস তাকে কন্ট্রোল করতে পারলেন না। ওনার শরীর থেকে ঘন ঘন নিঃশ্বাস পড়তে লাগলো। মালতী দেবী ব্লাউজ তাকে হাতের দুপাশ দিয়ে উঠিয়ে খুলতে উদ্দত হলেন। এবার আর সুব্রত বাবুর পক্ষে নিজেকে কন্ট্রোল করা সম্ভব ছিল না। মালতী দেবীর বিশাল সাদা রঙের দুটো দুধ উনি জীবনে প্রথমবার এত সামনে থেকে দেখলেন। সমস্ত কন্ট্রোল হারিয়ে সুব্রত বাবু প্যান্টের ওপর থেকেই নিজের যৌনাঙ্গ তা ঘষতে শুরু করলেন। কথায় আছে বাঘ যেমন বহু দূর থেকেই নিজের শিকার এর উপস্থিতি বুঝতে পারে মেয়েরাও সেরকম আপত্তিকর অবস্থায় বহু দূর থেকেই পুরুষের উপস্থিতি বুঝতে পারে। মালতী দেবী কিছু সময়ের জন্য থমকে দাঁড়ালেন, ব্লাউজ তা পুরো খুললেন না। হথাত উনি পেছন ঘুরে তাকালেন, আর দেখলেন ক্ষুধার্ত লোভাতুর দুটো চোখ দিয়ে সুব্রত বাবু তার প্রায় অর্ধ নগ্ন শরীরটার দিকে তাকিয়ে আছে। সুব্রত বাবু প্রচণ্ড রকম ভাবে ঘাবড়ে যান। তখন ও বাঁহাত তা ওনার প্যান্টের ই ওপর। মালতী দেবীর নজর পড়ে এবার ওই বাঁহাত তার ওপর। কিছু সেকেন্ড এর মধ্যেই সুব্রত বাবুর হুঁশ ফিরে আসে। উনি আমতা আমতা করে বলেন
সুব্রত বাবুঃ আসলে তিলোত্তমা একটু বন্ধুকে খাতা দিতে গেলো। ও আমায় বলেছিল আপনাকে বলতে কিন্তু আপনি স্নান করছেন দেখে আমি আর বলতে পারলাম না।
মালতী দেবী কথার কোনও উত্তর না দিয়ে দ্রুত ব্লাউজ এর হুক দুটো লাগাতে শুরু করেন আর সায়াটা টেনে হাঁটুর নিচে নামাতে উদ্যোগী হন। সুব্রত বাবু আর ওখানে দাঁড়িয়ে না থেকে ভেতরে চলে আসেন।
২ মিনিট এর মধ্যে মালতী দেবীর সাড়ী পড়া হয়ে যায়। মালতী দেবী বহুক্ষন ওখানে দাঁড়িয়ে থাকেন আর নিজেকে শান্ত করার চেষ্টা করেন। উনি মনে মনে বলেন যা হয়েছে সব আমার ই দোষ। আমার এভাবে ওনার উপস্থিতিতে সাড়ী বা ব্লাউজ খোলা উচিৎ হয়নি। পুরুষ মানুষের দোষ ই বা কি। মেয়েদের ই উচিৎ নিজেদের একটু সামলে রাখা। মনে মনে ঠিক করেন যাই হোক উনি একবার ও বুঝতে দেবেন না যে উনি কিছু মনে করেছেন। আসতে আসতে আবার মালতী দেবী বারান্দায় যান ওখান থেকে নতুন সাড়ী সায়া ব্লাউজ পড়ে নিয়ে উনি আসতে আসতে তিলত্তমার রুম এ ঢোকেন। ওনাকে দেখে সুব্রত বাবু লজ্জায় মুখ নিচু করে নেন। এই অবস্থাটা থেকে বেরিয়ে আসতে মালতী দেবী ই নীরবতা ভঙ্গ করেন।
মালতী দেবীঃ সুব্রতদা জানেন তো মেয়ে দুটো বাইরে চলে গেলে আমার আর সময় কাটবে না।
সুব্রত বাবুঃ আরে বউদি এভাবে ভাবছেন কেন। মেয়েরা এত ভালো মানুষ হোল এটা তো আপনার কাছে বিশাল একটা প্রাপ্তি।
কথা শেষ হতে না হতেই কলিং বেলের আওয়াজ। হয়ত তিলোত্তমা এসে গেছে। দুজনেই হাফ ছেড়ে বাঁচল। সুব্রতবাবু যেমন চাইছেন দ্রুত এখান থেকে চলে যেতে ঠিক একিরকম ভাবে মালতী দেবীও চাইছেন যেন তাড়াতাড়ি সুব্রতবাবু এখান থেকে চলে যায় আর তাহলেই অবস্থাটা স্বাভাবিক হবে। তিলোত্তমা ভেতরে ঢুকল, সুব্রতবাবু আবার পড়াতে শুরু করলেন এবং মালতী দেবী রান্না করতে শুরু করলেন।
[+] 1 user Likes manas's post
Reply
#6
পর্ব ৪- রাজুর প্রাপ্তিঃ

আর আধ ঘণ্টার মধ্যেই সুব্রতবাবুর পড়ান হয়ে গেলো। তিলোত্তমা ভেতরে গেলো রান্না কতদুর তা দেখতে। রান্না ও প্রায় শেষ হয়ে এসেছে। তিলোত্তমা সুব্রত বাবুর সাথে কথা বলতে লাগলো আর তার কিছুক্ষন পর ই ভেতর থেকে মালতী দেবীর আওয়াজ “ডাইনিং টেবিল এ চলে এস, খাবার দিয়ে দিয়েছি” ওরা দুজনে ডাইনিং টেবিল এ গিয়ে বসলো। মালতী দেবী খাবার পরিবেশন করা শুরু করলেন। অদ্ভুত ভাবেই সুব্রতবাবু আর মালতী দেবীর মধ্যে কোনও কথা হলই না। সুব্রতবাবু মেডিকেল স্টাডি নিয়ে বিভিন্ন উপদেশ দিলেন তিলোত্তমা কে আর তিলোত্তমা তা শুনল। কিছুক্ষনের মধ্যেই খাওয়া হয়ে গেলো ওদের। সুব্রতবাবু ঘরে ঢুকে নিজের ব্যাগ গুছিয়ে নিয়ে বেরোনোর জন্য তৈরি হতে শুরু করলেন। তিলোত্তমা ও মালতী দেবী ওনার সাথে মুল দরজা অবধি এল। যাওয়ার সময় ও সেরকম ভাবে মালতী দেবী আর সুব্রত বাবুর সেরকম কোনও কথা হলনা। আর তিলত্তমাও অবাক হয়ে নিজের মায়ের এই অচেনা ব্যবহার লক্ষ্য করল।
সুব্রত বাবু বেরিয়ে যাওয়ার পর মালতী দেবী ডাইনিং টেবিল পরিষ্কার করতে গেলেন। আর তিলোত্তমা ভেতরের ঘরে গিয়ে শুয়ে পড়ল। মালতী দেবী চেয়ার এ বসে ভাবতে শুরু করলেন। ওনার মনের মধ্যে একটা বিশাল ঝড় বইছে। যে মানুষ টাকে এত সম্মান করত তার ও কি চরিত্রে প্রবলেম আছে। না এটা হতে পারেনা। মানুষ চিনতে এত বড় ভুল ওর হবেনা। সুন্দরী হয়ার জন্য ছোট থেকেই পুরুষ নজর কি তা মালতী দেবী জানেন। যদি সুব্রতবাবুর চরিত্রে প্রবলেম থাকে তাহলে তা অনেক আগেই ওর চোখে ধরা পড়ত। আর এই মানুষ তা ২ বছর ধরে ওদের ঘরে আসছে একবারের জন্য ও কিছু বাজে চোখে পড়েনি। মালতী দেবী নিজেকেই প্রশ্ন করতে থাকেন তাহলে এরকম হোল কেন। আসলে প্রায় ১ বছর হতে চলেছে স্বামীর আদর ও পায়নি হয়ত সেই কারনেই এত ভুল হয়ে যাচ্ছে। শরীরের ও তো একটা ইচ্ছে আছে। যা হয়েছে তার জন্য ও নিজেই দায়ী। অন্য কেউ নয়। কিন্তু আজ রাতে ও নিজের স্বামীকে চায় যেভাবে হোক চায় নয়ত সত্যি ই আর পারা যাচ্ছেনা। একবার মনে মনে হেসে বললেন ধুর পাগলী তুই দু বাচ্ছার মা রে। নিজেকে সামলা।
এতক্ষনে মালতী দেবীর ও প্রচণ্ড খিদে পেয়ে গেছে। কিন্তু ওনার স্নান তো হয়নি। আগে স্নান করে নিতে হবে তাড়াতাড়ি। ডাইনিং টেবিল থেকে উঠে একবার উকি মেরে বাইরের দরজাটা দেখে নিলেন হা ওটা বন্ধ আছে। সাড়ীর মধ্যে হাত দিয়ে ব্লাউজ এর হুক গুলো খুলে দুপাশ দিয়ে ব্লাউজ তা বাইরে বার করে নিলেন। স্নান করতে যাওয়ার আগে ব্লাউজ খুলে নেওয়া মালতী দেবীর বরাবরের ই অভ্যাস। উনি আসতে আসতে কুয়োপাড়ের দিকে এগিয়ে গেলেন। বালতি তে জল নেই আগে স্নানের জন্য জল ভরতে হবে। বারান্দায় ব্লাউজ খোলা যদি স্নানের আগে ওনার প্রথম অভ্যাস হয় তবে দ্বিতিয় অভ্যাস হোল একবার পাঁচিলের কাছে গিয়ে বাইরে উঁকি দেওয়া। এই অভ্যাস তা শুরু হয়েছিল আজ থেকে ১ বছর আগে। আর এখানেই গল্পের অত্যন্ত গুরুত্বপূর্ণ একটা চরিত্র রাজু দাস ওরফে রাজুর আগমন।
রাজু পাড়ার বখাটে ছেলেদের ওস্তাদ। পুরো পাড়াই ওকে খুব বাজে ছেলে হিসেবে জানে। সুবীরবাবুদের বাড়ীর পেছন দিকটায় একটা পাতলা গলি রয়েছে। সাধারন মানুষ এই রাস্তা দিয়ে যাতায়াত করেনা। এই সরু রাস্তাটা দিয়ে সোজা চলে গেলে একটা বস্তি পড়ে। এই বস্তি থেকেই মুলত এলাকার সম্ভ্রান্ত পরিবার গুলোতে সবাই কাজ করতে আসে। তাই এই রাস্তাটা কাজের লোক, দুধওয়ালা ও এলাকার কিছু বাজে ছেলেদের জন্যই ব্যবহৃত হয়। মালতী দেবীদের বাড়ীর ঠিক পিছনটায় রাস্তার ওই পাড়ে একটা বিশাল মোটা ও লম্বা বট গাছ আছে। এছাড়া চারিদিকে ঝোপঝাড় ও আগাছায় ভর্তি। এই কারনে বাড়ীর ছেলে মেয়েদের এই রাস্তায় আসা বারন। আর এই রাস্তাটা নিয়ে এলাকার মানুষের এই অভক্তি ই রাস্তা টাকে সমাজবিরোধী ও বদ ছেলেদের আখড়া বানিয়ে তুলেছে। সন্ধ্যের পর থেকে এই অঞ্চল টা একটা ছোটোখাটো যৌনপল্লীর আকার ধারন করে। বহু দেহ ব্যবসায়ী ও বাজে ছেলেদের সমাগম ঘটে ঠিক সন্ধ্যের পরপর। মদ, গাঁজা, চরস প্রায় সব ই চলে। মাঝেমধ্যে পুলিশ রেড করে কিন্তু তারপর আবার যা ছিল তাই।
এই ঘটনা টি ঘটে আজ থেকে ঠিক ১ বছর আগে। প্রতিদিনের মতো সেদিন ও মালতী দেবী বারান্দায় ব্লাউজ টা খুলে শুধু সাড়ী পড়ে আসতে আসতে কুয়োপাড়ের দিকে এগিয়ে আসেন। সেইসময় দুপুরে বাড়ীতে কেউ থাকতো না। সুবীরবাবুর অফিস আর দুই মেয়ের স্কুল। তাই এই সময়টায় মালতী দেবী খুব নিশ্চিন্তেই থাকতেন। কুয়ো থেকে জল ভরে বালতি টা ভর্তি করেন এবং মাটিতে বসে পরেন। রোজকার মতো সেদিন ও সাড়ী টা খুলে ফেলে তাতে সাবান দিয়ে কাচতে শুরু করেন। মালতী দেবী ভ্রুনাক্ষরেও জানতেন না যে বেশ কয়েকমাস ধরে এই রকম টপলেস অবস্থায় তার শরীর টা ভোগ করে এলাকার বখাটে ছেলে রাজু। প্রায় ৩-৪ মাস আগে একবার রাজু এই জায়গাটায় বট গাছের নিচে গাঁজা টানতে আসে তারপর জল তোলার আওয়াজ আর শাঁখা চুড়ির থন থন আওয়াজে ওর ষষ্ঠ ইন্দ্রিয় অনুমান করে কোনও অর্ধনগ্ন বা নগ্ন নারীর উপস্থিতি। রাজু আসতে আসতে সামনের দিকে এগিয়ে যায়। মালতী দেবীদের পাঁচিল টা বেশ উঁচু হলেও ভাঙাচোরা। এরকম ই একটা ভাঙা জায়গা দিয়ে রাজু ভেতরের দিকে এক দৃষ্টি তাকায়। তাকাতেই রাজুর চোখ চরক গাছ হয়ে যায়, হাত থেকে গাঁজা টা পড়ে যায়, মুহুরতের মধ্যে রাজু পা দিয়ে গাঁজাটা নিভিয়ে দেয়। রাজু তার আগে বহুবার পাড়ার দোকানে কিছু জিনিস কিনতে যাওয়ার সময় মালতী দেবী কে দেখেছিলেন। দেখে লোভ হয়েছিল কামনা জেগেছিল, কিন্তু এতোটা কখনই ভাবেনি। ও বস্তীর ছেলে। বস্তীর মেয়েদের প্রতি মূলত বস্তির বউদি ও কাকিমা দের প্রতি ই ওর নজর। কিন্তু সমাজের উচ্চ শ্রেনীর কোনও মহিলাকে এরকম প্রায় নগ্ন অবস্থায় যে ও কোনদিন দেখতে পাবে তা ও ভ্রুনাক্ষরেও কখনো ভাবেনি। সবুজ একটা সায়া পরে মালতী দেবী মেঝেতে বসে আসেন। সায়াটা থাই এর অনেকটা ওপর অবধি তোলা। অর্থাৎ থাই এর উঁচু অংশ, আর মেয়েদের অতি গোপন স্থান টি ছাড়া প্রায় পুরো শরীর তাই অনাবৃত। মুহুরতের মধ্যে রাজুর যৌনাঙ্গ (ওদের ভাষায় ধন) ফুলে ফেপে ওঠে। রাজু আর নিজেকে কন্ট্রোল করতে পারেনা। প্যান্টের জিপ খুলে নিজের ফুলে ওঠা ধনটা বার করে খিঁচতে শুরু করে। ওদিকে মালতী দেবীর তখন সারা শরীরে সাবান। আসতে আসতে মুখ থেকে শুরু করে পুরো শরীর থেকে উনি সাবান ধুয়ে ফেলতে শুরু করেন। রাজুর নজর একদৃষ্টিতে বিশাল ফুটবল এর মত দুটো দুধে আর তার ওপর লম্বা হয়ে দাঁড়িয়ে থাকা দুটো বোঁটায়। এভাবে হয়ত ২ মিনিট ও যায়নি। রাজুর শরীর দুলতে শুরু করে ওর ধন থেকে ফিনকি দিয়ে সাদা ঘন কামরস ছিটকে নীচের আগাছা গুলর ওপর পরে। রাজুর আর ওই ব্লু ফিল্ম দেখতে ভালো লাগেনা। ও আসতে আসতে আবার বট গাছ তার কাছে আসে। এসে একটা সিগারেট ধরায়। এভাবে মদ গাঁজা চরস কে ছাপিয়ে ও আরও বড় একটা নেশার প্রতি আকৃষ্ট হয়ে যায়। এভাবে প্রতিদিন রাজু মালতী দেবীর শরীর টাকে নিজের নোংরা দুটো চোখ দিয়ে ভোগ করতে থাকে। আর বেচারা মালতী দেবী জীবনেও কল্পনা করতে পারেননি যে কলকাতার এক খ্যাতনামা গবেষক ও প্রফেসর এর সুন্দরী বউ এর শরীর তা রোজ বস্তির এক নোংরা ছেলের কাছে ভোগের পন্য হয়ে যাচ্ছে।
এরকম রোজ ই চলতে থাকে। এই ঘটনাটি তার ঠিক ৩ মাস পর ঘটে। সেদিন ছিল সোমবার। প্রায় ১ সপ্তাহ ধরে কাজের মেয়েটা কাজে আসেনি। রবিবার অবধি গরমের ছুটিতে মেয়েদের স্কুল আর সুবীর বাবুর কলেজ বন্ধ ছিল। মেয়ে আর স্বামীর কথা শোনার ভয়ে এই এক সপ্তাহ মালতী দেবী ঘর পরিষ্কার করেন নি। সেদিন ছিল সোমবার। ১০.৩০ এর মধ্যেই সবাই বেরিয়ে গেছিল। আর মালতী দেবী ও এই দিনটাকেই বেছে নিয়েছিলেন ঘর পরিষ্কার করার জন্য। সাড়ী তা খুলে সোফার ওপর অনেক আগেই উনি রেখে দিয়েছিলেন। তারপর কুয়ো থেকে জল নিয়ে বালতি ভর্তি করে ঘর ধোয়া শুরু করেন। রাজু এই অভিজাত শরীর তার প্রতি এমন ভাবে আকৃষ্ট হয়ে পরেছিল যে ও একদিন এই শররের তা না দেখলে রাতে ঘুমাতে পারত না। রাজু সেদিন প্রায় ৯ তার সময় ই বট তলায় চলে এসেছিল। একটার পর একটা বিড়ি সিগারেট শেষ হচ্ছিল হথাত সাড়ে দশ টা নাগাদ রাজু কুয়ো থেকে জল তোলার শব্দ পায়। রাজু ছুটে যায় পাঁচিলের কাছে আর ভেতরে উঁকি মারে। দেখে মালতী দেবী এক বালতি জল নিয়ে ভেতরে যাচ্ছেন। রাজু বোঝে আজ একটু হলেও অন্য কিছু হবে। রাজু অপেক্ষা করতে থাকে। এরকম প্রায় ৪ বার আরও কুয়ো থেকে জল তোলা হয়। মালতী দেবীর ব্লাউজ আর সায়াটা ধুলো আর জলে ভিজে ভীষণ নোংরা হয়ে ওঠে। আবার রাজুর ষষ্ঠ ইন্দ্রিয় কিছু অনুমান করে। রাজু একদৃষ্টিতে ভেতরে তাকিয়ে থাকে, প্রায় ১ টার সময় ও বোঝে মালতী দেবী উঠোনের দিকে এগিয়ে আসছে এবং হাতে বালতি। রাজু জানে এবার উনি স্নান করতেই আসছেন। রাজু সতর্ক হয়ে যায়। মালতী দেবী বারান্দার কাছে এসে একটু থমকে দাঁড়ান। ব্লাউজের প্রথম হুকটা খুলে ফেলেন, ওনার বিশাল দুটো দুধের বেশ কিছুটা আর মাঝের খাঁজ টা স্পষ্ট হয়ে ওঠে। এরপর দ্বিতীয় হুকটায় হাত দিয়ে আসতে আসতে উঠোনে নামতে থাকেন। উঠোনে নেমে উনি ব্লাউজ টা খুলে ফেলেন। প্রতিদিন দেওয়ালের দিকে পিথ করে বসে উনি স্নান করেন তাই এত সুন্দর ভাবে কখনই মালতী দেবীর দুধ দুটো রাজু দেখেনি। রাজুর ধনটা ফুলে ঢোলের মতো হয়ে যায়, কিন্তু ও আজ নিজেকে কন্ট্রোল করে কারন ও জানে আরও অনেক কিছুই ও আজ দেখবে। মালতী দেবী তাড়াতাড়ি কুয়ো থেকে জল তুলে বালতিতা পূর্ণ করেন। অন্য দিন বালতিতা কুয়োর দিকে রেখে উনি দেওয়ালের দিকে পিঠ করে বসেন। আজ ওনার কি হোল জানা নেই, উনি বালতি টাকে দেওয়ালের গা ঘেঁষে রেখে নিজে দেওয়ালের ঠিক নীচতায় বসলেন। আজ রাজু মাত্র ১ ফুট দুরত্বে তাই রাজু খুব সতর্ক হয়ে গেলো। হথাত মালতী দেবী নিজের সায়ার দড়ি টায় হাত দিলেন। রাজুর ধন টা প্যান্টের ভেতরে নাচতে শুরু করে দিল। রাজু বহু কষ্টে নিজেকে কন্ট্রোল করল। এদিকে মালতী দেবীর সায়াটা খুলে নিচে পরে গেলো। বেচারা মালতী দেবী জানেন ও না তিনি সম্পূর্ণ উলঙ্গ এবং টার এই নগ্ন দেহটা বস্তির একটা নোংরা ছেলে ঠিক মাথার ওপর থেকেই দেখে যাচ্ছে। উনি জানেন না আজ হয়ত বস্তির সদ্য যুবক হওয়া সমস্ত ছেলের সাথেই ওর এই সম্ভ্রান্ত শরীর টা আলোচিত হবে। আর রাজুর মুখ থেকে এই গল্প শুনে কত যে ছেলে আজকের রাতের জন্য স্বপ্নে বিছানায় মালতী দেবীকে ফেলে দিয়ে ;., করবে টা সত্যি ই উনি জানেন না। মালতী দেবী পা ছড়িয়ে বসে সায়া আর ব্লাউজ এ সাবান দিতে শুরু করলেন। আজ রাজুর নজর আর মালতী দেবীর দুধ দুটোর ওপর নয়। আজ ওর নজর কালো ঘন চুল দিয়ে সাজানো ওই গোপন জায়গাটায়। রাজুদের ভাষায় এই অঙ্গ টা গুদ বা কখনো ভোঁদা। অভিজাত বউদির রাজকীয় গুদ ওকে পাগল করে তুলেছে ওর মন একটি বারের জন্য ওই সুস্বাদু অংশ টাকে জিভ দিয়ে চাটতে চাইছে। আর সত্যি ই রাজুর নিজেকে কন্ট্রোল করা সম্ভব নয়। রাজু আরও ভালো করে দেখার জন্য পাঁচিলের অপরেই মুখটা উঠিয়ে দিল। হা এবার সম্পূর্ণ গুদ তাই জাস্ট ওর মুখের নিচে। নিজের অজান্তেই রাজুর জিভতা বাইরে বেরিয়ে আসছে। হথাত একটা শব্দ “কে? কে ওখানে?” রাজু ভালো করে তাকিয়ে দেখে মালতী দেবী ওর দিকে তাকিয়ে ভীষণ ভয় পেয়ে গেছে। মালতী দেবী নিমেশের মধ্যে সায়া আর সাড়ী টা দিয়ে নিজের শরীর টাকে জড়িয়ে নিলেন। রাজু ও এবার ভীষণ ভয় পেয়ে গিয়ে দৌড়ে বট গাছ টার পেছনে গিয়ে দাঁড়ালো।
রাজু ওখানে দারিয়েই অপেক্ষা করতে লাগলো। না কেউ দরজা খুলে ওর দিকে এগিয়ে এলনা। তবুও রাজুর সাহস হলনা আরও একবার গিয়ে উঁকি মারার। রাজু গুটি গুটি পায়ে বস্তির দিকে এগিয়ে যেতে লাগলো। মনে মনে নিজেকেই দোষারোপ করল সবকিছুর জন্য।
এদিকে মালতী দেবীর মাথায় আগুন জ্বলছে। মনে হচ্ছে এক্ষুনি বাইরে বেরিয়ে ওই অসভ্য ছেলেটাকে জুতো খুলে গালে কষিয়ে দুটো জুতো মারতে। বহু কষ্টে সেদিন নিজেকে শান্ত করেছিলেন উনি। ভেবেছিলেন জানাজানি হলে এলাকায় ওদের ই সম্মানহানী হবে। তাই শত লজ্জা বুকে চেপে রেখে মুখ বন্ধ করে নিয়েছিলেন।
[+] 1 user Likes manas's post
Reply
#7
পর্ব ৫- রাজু ও সাইদুলঃ

এই ঘটনাটি ঘটে যাওয়ার পর মালতী দেবী বাইরে উন্মুক্ত হয়ে স্নান করা বন্ধ করে দেন। এব্যাপারে তিনি কখনই সুবীর বাবুকে অভিযোগ করতে পারেন নি তার কারন এভাবে বাইরে উন্মুক্ত হয়ে স্নান করা সুবীর বাবুর একদম না পসন্দ ছিল। আর সত্যি ই কলকাতার মতো জায়গায় মেয়েরা এভাবে স্নান করেনা, মফঃস্বলে এসব চলে। বউ এর স্বাদের কাছে হার মেনে আর সুবীর বাবু কিছুই বলেন নি।
মালতী দেবী সেদিনের ঘটনা তার পর উঠোনে স্নান করা বন্ধ করে দেন। বাথরুম এ ঢোকার আগে রোজ একবার উনি পাঁচিলের কাছে গিয়ে বাইরে উঁকি মারেন। রাজু এব্যাপার টা আগে থেকেই আঁচ করে রেখেছিল, তাই রাজু রোজ বট গাছ তার পেছনে দাঁড়িয়ে থাকে। মালতী দেবীর উঁকি মারা হয়ে গেলে রাজু বুঝতে পারে আর কোনও আশঙ্কা নেই। রাজু আসতে আসতে সামনের দিকে এগিয়ে যায়। অতি সন্তর্পণে পাঁচিলের কাছ থেকে ভেতর দিকে উঁকি মারে। কিন্তু বারান্দার কাছে ব্লাউজ টা খুলে বাথরুম এর দিকে যাওয়া ছাড়া রাজু আর কিছুই দেখতে পায়না। তাও সেটা মাত্র কয়েক সেকেন্ড এর জন্য। রাজু প্রচণ্ড হতাশ হয়ে পড়ে কিন্তু অপেক্ষা করতে থাকে আবার ওই অভিজাত শরীর টাকে ভোগ করার একটা সুযোগের। এই সময়কালে রাজু একটা পরিবর্ত স্থানের সন্ধান পায়। মালতী দেবীর বাড়ির উঠোনের ডান দিকের পাঁচিল ঘেঁষে একটা তুলসি গাছ রয়েছে। ওই জায়গাটায় একটা ছোট মতো বেদী বানানো আছে সন্ধ্যা পুজা করার জন্য। এরকম ই একদিন গভীর রাতে রাজু ওই জায়গাটায় এসে হাতুড়ি দিয়ে মেরে মেরে একটা ইট কে বাইরে বার করে নেয়। এমন নিপুন ভাবে ইট টা ও খুলে নেয় যে সামনে থেকেও দেখে বোঝা সম্ভব নয় যে ইট টা খোলা যায়। আর ইট টা এমন জায়গায় যে ও আরাম করে মাটিতে বসে ওপর দিকে তাকিয়ে মালতী দেবীর স্নান করা অনায়াসে উপভোগ করতে পারে। এভাবে এক সপ্তাহ ২ সপ্তাহ যায় কিন্তু মালতী দেবী উঠোনে স্নান করা বন্ধ করে দেন।
রাজুর খিদে আরও বেড়ে যায়। রাজু ওদের বাড়ীর ওপর আরও কড়া নজর রাখতে শুরু করে। এই সময় ই ও আবিষ্কার করে মালতী দেবীদের বাড়ীতে সকালে দুধ দিতে আসে ওদের ই বস্তির ছেলে সাইদুল। রাজু আসতে আসতে সাইদুলের সাথে বন্ধুত্ব করে ফেলে। রোজ নিজের গাঁটের পয়সা খরচ করে ওকে বিড়ি সিগারেট খাওয়ায়। রাজুর এই আতিথেয়তায় সাইদুল মুগ্ধ হয়ে যায়। ও রাজু কে নিজের খুব কাছের বন্ধু মনে করতে শুরু করে। রাজু সাইদুলের থেকে বাড়ীর মধ্যে সমস্ত রুম ও খুঁটিনাটি ব্যাপার জেনে নেয়। সাইদুল ই ওকে খবর দেয় এই বাড়ীর দুই সুন্দরী মেয়ে রূপসা ও তিলোত্তমা খুব শিঘ্রই এখান থেকে চলে গিয়ে কলেজ এ ভর্তি হবে।
যতদিন না রাজু মালতী দেবীর কাছে ধরা পরেছিল রাজুর মন প্রান জুড়ে শুধুই মালতী দেবী ই ছিল। একদিন মালতী দেবী রাজুর ওই অপকীর্তি ধরে ফেলেন এবং নিজের শরীর টাকে রাজুর নজর থেকে অনেক বেশি দূরে সরিয়ে নেন। রাজু ধৈর্য ধরলেও ভেতরে ভেতরে খুব হতাশ হয়ে পরে। একসময় অবধি সত্যি ই রাজু এটা বিশ্বাস করত যে রোজ রাতে পাশবালিশ কে মালতী কল্পনা করে ওর গুদ, পোঁদ আর থলথলে দুধু গুলোর সাথে ও যে খেলা করে একদিন টা সত্যি হবেই। সজাপথেই হোক বা বাঁকা পথেই হোক ও বিশ্বাস করত একদিন এটা সত্যি হবেই। কিন্তু ওর কুকর্ম ফাঁস হয়ে যাওয়ার পর থেকে মালতী দেবী আর কোনও সুযোগ ই ওকে দেন নি। এসময় রাজু প্রচণ্ড হতাশ হয়ে পড়ে। ও ঠিক করে মাকে না পেলে মেয়েদের নিয়েই সন্তুষ্ট থাকবে। এরপর থেকেই ও প্রায় রোজ ই রূপসা ও তিলোত্তমা কে ফলো করা শুরু করে। যদিও এব্যাপার টা না রূপসা না তিলোত্তমা না ওদের মা মালতী দেবী কখনো বুঝেছেন। রাজু প্রায় ৩ মাস ধরে এই দুই সদ্দ যুবতীর পিছু ধাওয়া করছে। ওদের পরিক্ষার রেজাল্ট স্কুল এর বন্ধু থেকে শুরু করে কে কবে কি রঙের ব্রা পড়ে বা আদৌ পড়ে কিনা সব ই রাজুর জানা। রাজু জানে যমজ হলেও দুই বোন স্বভাব ও মনের দিক থেকে সম্পূর্ণ আলাদা। ও রীতিমত এই দুই বোন কে কিভাবে পটাবে আর বস্তির মধ্যে ওর ঘরের মধ্যে ওর ই খাটিয়ায় সুইয়ে ওদের শরীর নিয়ে কিভাবে ওদের মাকে ভোগ করবে তার ব্যাপারে বহু প্ল্যান করে রাখে। এরকম বহু প্ল্যান ই তৈরি রেখেছে। ওদের ঘর ছেড়ে চলে যাওয়ার আগেই যা ওকে যেভাবে হোক সফল করতে হবে।
এই প্ল্যান গুলো আর তার সাথে প্রতিদিনের মালতী দেবীদের বাড়ীতে ঘটে যাওয়া প্রতিটি ব্যাপারের একমাত্র সঙ্গী হোল সাইদুল। সাইদুল প্রথমে এইসব ব্যাপারে একটু সঙ্কোচ বোধ করলেও মালতী দেবীকে লাংটো দেখার উগ্র কামনা ওকেও এই গুপ্ত অন্যায়ের সঙ্গী করে তোলে। রাজু নিজের চরম গুপ্ত স্থান যেখান থেকে একসময় রোজ (ওর কথায়) মালতী সোনা কে উলঙ্গ দেখত সেই গুপ্ত জায়গাটা সাইদুলের সাথে শেয়ার করে। আর তারপর থেকে রোজ ই সাইদুল ও রাজু বটগাছ তার পেছনে দাঁড়িয়ে অপেক্ষা করে। মালতী দেবী দেওয়াল থেকে বাইরের দিকে উঁকি মারার পর ই ওরা বাইরে বেরিয়ে আসে। পাঁচিল থেকে খুব সাবধানে ইট টা বার করে নেয় ও দুজনে নিচে বসে গিয়ে ভেতরে উঁকি মারে। প্রতিদিন হতাশ হয় ওরা কিন্তু হাল ছারেনা। ওরা জানে ওদের মালতী সোনা এক না একদিন ঠিক কুয়পারে বসে লাংটো হয়ে স্নান করবেই। এদিকে মালতী দেবী রোজ ই বাইরে উঁকি মারেন কিন্তু উনি কখনই রাজু বা অন্য কাউকে দেখতে পান না। বাথরুম এ স্নান করতে ওনার ভালো লাগেনা। কারন ওখানে ওভাবে হাত পা ছড়িয়ে আরাম করে স্নান করা যায়না। আসতে আসতে মালতী দেবী এটা বিশ্বাস করতে শুরু করে দেন যে ওই বখাটে ছেলে টা খুব ভয় পেয়ে গেছে আর ও কোনদিন ই আসবেনা।
এরকম ই একদিন আবার ঘর পরিষ্কার করতে গিয়ে মালতী দেবী প্রচণ্ড ময়লা হয়ে পরেছেন। উনি রোজকার মতো আবার পাঁচিলের কাছে এসে বাইরে তাকালেন। রাজু আর সাইদুল সঙ্গে সঙ্গে মুখ লুকিয়ে নিল। এরপর ই কুয়ো থেকে জল তোলা শুরু। সাইদুল আর রাজু আসতে আসতে এগিয়ে গেলো ওদিকে। খুব সন্তর্পণে ইট টা সরিয়ে ভেতরে চোখ রাখল। ওরা রোজ ই এটা করে। কিছুই যে দেখতে পায়না টা নয়। রোজ মালতী দেবী আগে বালতি টা বাথরুম এ গিয়ে রাখেন। তারপর আবার ভেতরের ঘরে ঢুকে গামছা আর নতুন কাপড় নেন আর দুহাত সাড়ীর ভেতর ঢুকিয়ে ব্লাউজ টা খুলতে খুলতে বাথরুম এর দিকে এগিয়ে যান। এই কয়েকটা সেকেন্ড প্রতিদিন ই মালতী দেবী ওদের উপহার দেন। খালি রবিবার দিনটা ওরা ছুটি নেয় কারন এদিন সুবীর বাবু ও মেয়েরা বাড়ীতে থাকেন। সেদিন ও ওরা এরকম ই কিছু একটা হবে ভেবে চোখ রেখেছিল। মালতী দেবী বালতি টা তুলে ভেতরে যেতে উদ্দত হলেন। হথাত কি হোল উনি বালতি টা ওখানে রেখে আবার পাঁচিলের দিকে এগিয়ে এলেন। ওরা দুজন কোনরকমে নিঃশ্বাস বন্ধ করে পড়ে রইল। মালতী দেবী বাইরের দিকে তাকালেন কিন্তু কাউকেই দেখতে পেলেন না। উনি আবার ধীর গতিতে গান করতে করতে ভেতরের দিকে যেতে লাগলেন। আর ওনার দু হাত আসতে আসতে শাড়ির ভেতর যেতে লাগলো। প্রচণ্ড উত্তেজনায় সাইদুল রাজুর হাতটা চেপে ধরল যেন বলতে চাইল হা আজ ই সেই দিন যার জন্য ওরা এত অপেক্ষা করেছে। মালতী দেবী নিজের ব্লাউজ টা খুলে নিচে রাখলেন। দুপাশ থেকেই ওনার বিশাল দুটো দুধ দেখা যাচ্ছিল। রাজু অনেকবার দেখলেও সাইদুল এই প্রথমবার দেবী দর্শন করল। অদেরকে অবাক করে সেদিন আবার মালতী দেবীর হাত টা সায়ার দড়ির কাছে গেলো। এদিকে সাইদুলের নিঃশ্বাস আরও জোর গতিতে শুরু হয়ে গেলো। রাজু এই অবস্থার সাথে অভ্যস্ত তাই ও নিজেকে কন্ট্রোল করতে পারল কিন্তু সাইদুল পারলনা। সাইদুল প্যান্টের জিপ খুলে নিজের ধন টা বাইরে বার করে জোরে জোরে নারাতে আরম্ভ করে দিল। রাজু ওর হাত টা শক্ত করে ধরে নিয়ে ওর কানে ফিস ফিস করে বলে “ আরে কি করছিস এরকম করলে তো এক্ষুনি মাল পড়ে যাবে কোনও মজাই পাবিনা ওয়েট কর একটু” সাইদুল ওর কথা মেনে নিল। মুহুরতের মধ্যে ওদের অতি পরিচিত রাজকীয় মালতী সোনার শরীরে সামান্য তুকু কাপড়ের চিহ্ন থাকলো না। এই প্রথম বারের জন্য সাইদুল মালতী দেবী কে সম্পূর্ণ নগ্ন অবস্থায় দেখেছিল। আর সেই মুহূর্ত থেকেই ও রাজুকে নিজের বস বলে ভাবতে শুরু করে। ও শুধু এততুকুই জানে রাজুর সাথে থাকলে এক না একদিন এই সুন্দরী মাল টার গুদ টাকে এফোঁড় ওফোঁড় করে দেবে ও নিজের ইস্পাত কঠিন ধন টা দিয়ে।
এরপর থেকে সাইদুল রোজ ই আসে এখানে। ওর আসতে একটু দেরী হয় কারন লোকের বাড়ী দুধ দিয়ে বাড়ী তে গিয়ে কাজ শেষ করে ওকে এখানে আসতে হয়। রাজু অনেক আগেই চলে আসে। আর লক্ষ্য করতে থাকে বাড়ীর ভেতর কি হচ্ছে তা। আজ ও অনেক আগে এসে গেছে। ও দেখেছে যখন মালতী দেবী কুয়োপারে বসে শ্যাওলা পরিষ্কার করছিলেন তখন বারান্দার কাছে একটা লোক দাঁড়িয়ে মালতীর শরীর তা এক দৃষ্টিতে তাকিয়ে ছিল। এই নজর তা রাজু চেনে, এটা মোটেও সেই তথাকথিত ভদ্র লোকের নজর নয়। বরং ওর আর সাইদুলের ই নজর। এই লোকটাকে রাজু এর আগেও বহুবার দেখেছে। সুব্রত না কি যেন নাম ওর। এই মাঝে মাঝে তিলোত্তমা কে পড়ায়। তবে এর আগে ও কখনো লোকটাকে এরকম নির্লজ্জ ভাবে তাকিয়ে থাকতে দেখেনি। লোকটার নজর দেখেই ও বুঝেছিল আজ কিছু একটা হতে চলেছে। এরপর যখন মালতী দেবী সায়া আর ব্লাউজ পড়ে কুয়ো পারে এসে হাত পা আর মুখে সাবান দেয় তখন ও লোকটা আসতে আসতে বারান্দার কাছে এসে লুকিয়ে দাড়ায়। তখন অবশ্য রাজু লোকটার ব্যাপারে অতটা আগ্রহী ছিলনা, ও একদৃষ্টিতে ওর মালতী সোনার দিকে তাকিয়ে ছিল যদি কিছু দেখা যায়। এরপর মালতী দেবী ও ব্লাউজ এর হুক গুলো খুলতে শুরু করেন, রাজুর চোখের সামনে ওর ঘন কালো বোঁটা গুলো বেরিয়ে আসে। কিন্তু ওই হতচ্ছাড়া সুব্রত বোকার মতো এমনভাবে দাঁড়িয়ে থাকে মালতী দেবী বুঝে যান এবং সব স্বপ্ন গুলো মাটিতে মিশে যায়। কিন্তু এই ঘটনা তা রাজুর মনে প্রচণ্ড দাগ কেটে যায়। ও মনে মনে ভাবে ও আর সাইদুল না হয় বস্তির ছেলে কিন্তু এই লোক তা তো শিক্ষিত ভদ্রলোক। তাহলে এদের ও সুন্দরী মেয়ের মাই দেখলে লাংটো সাদা পা গুলো দেখলে ধন খাড়া হয়ে যায়। ওদের ও সব হিতাহিত বোধ হারিয়ে যায়। মুহুরতের মধ্যে রাজু সুব্রত বাবুকে নিজের প্রতিযোগী ভেবে ফেলে। আর এই সুব্রতবাবুর কথা উথতেই রাজুর মনে পড়ে যায় আরও একজনের কথা মানব মিত্র, এই অঞ্চলের স্বনামধন্য ব্যবসায়ী। সুবীরবাবুর বউ এর প্রতি চরম লালসা থাকা সত্ত্বেও রাজুর মনে সুবীরবাবুর প্রতি প্রচণ্ড শ্রদ্ধা রয়েছে। এতদিন ধরে ওদের ঘরে উঁকি মারছে, ফলো করছে রাজু কিন্তু সুবীরবাবুর একটাও কোনও বাজে গুন চোখে পড়েনি রাজুর। সামান্য সিগারেট টুকুও রাজু ওকে খেতে দেখেনি। কিন্তু এই দেবতুল্য লোকের এত বাজে একটা বন্ধু কি করে হয় তাই মাঝে মাঝে ও ভাবে। সুবীরবাবু জানেননা কিন্তু রাজু জানে এই জানয়ার টার জন্য এলাকার লোকেরা মালতী দেবীর পরিবার নিয়ে কত ধরনের কটু কথা বলে। হয়ত মালতী দেবী ও তা কখনই শোনেন নি। কেউ বলে রূপসা ও তিলোত্তমা নাকি আসলে মানব বাবুর ই মেয়ে। কেউ বলে শুধুমাত্র সুবীরবাবুর ইনকাম এ সংসার তা এতোটা সচ্ছল হতনা, নিশ্চয় মানব বাবুর টাকাও সংসারে ইউস হয়। এরকম কত কটু কথাই চলে এই বারীটার ব্যাপারে। রাজু এনিয়ে অনেক ভেবেছে কিন্তু ঠিক বুঝতে পারেনি। হয়ত এমন কিছু রয়েছে যা ও জানেনা।
ও যখন এসব ভাবছিল ঠিক সেই সময় ই সাইদুল এসে ওকে সঙ্গ দেয়। ওরা দুজনেই লক্ষ্য করে সুব্রত বাবু বেরিয়ে যাচ্ছেন আর তার কিছুক্ষন পর ওদের প্রিয় মালতী সোনা আসে স্নান করতে। কিন্তু অদ্ভুত ভাবেই মালতী সোনাকে খুব বিষণ্ণ লাগছিল তা ওরা দুজনেই লক্ষ্য করে। সাইদুল কারন টা না জানলেও রাজু কারন টা জানে। আরও অদ্ভুত ভাবে ওরা দেখে যে মালতী দেবী আজ খুব দায়সারা ভাবে স্নান করে নেন। এরকম আগে কখনই হয়নি। সাইদুল খুব নিরাশ হয়ে যায়। রাজু ভাবতে শুরু করে নিশ্চয় কিছু একটা ঘটতে চলেছে।
এদিকে রাজুর ও আর বসে থাকার সময় নেই। আর হয়ত ২ দিনের মধ্যেই তিলোত্তমা চলে যাবে। ওর কাছে এই ২ টো দিন ই সুযোগ তিলত্তমার কাছে আসার। প্ল্যান তৈরি আছে শুধু কার্যকরী করে তুলতে হবে।
[+] 1 user Likes manas's post
Reply
#8
পর্ব ৬- রাজু ও তিলত্তমাঃ

রাজু বাড়ী চলে যায়, বাড়ীতে খাটিয়ায় শুয়ে ভাবতে থাকে নিজের তৈরি প্ল্যান গুলোর ব্যাপারে। যেদিন প্রথম ও মালতী ডার্লিং কে লাংটো দেখেছিল সেদিন ই ও প্রায় সমস্ত নেশা ছেড়ে দিয়েছিল। ওর মন প্রান জুড়ে ছিল এই নধর শরীর টা আর মাথায় শুধুই ছিল এই শরীর টাকে ভোগ করার একেরপর এক ইচ্ছা। একদিন হাতেনাতে ধরা পড়ে যায় আর তারপর থেকে সমস্ত প্ল্যান ই নষ্ট হয়ে যেতে থাকে। মাঝে তো রাজু ভেবেই নিয়েছিল যে আর বুঝি কখনো এই লাংটো শরীর টা ও দেখবে না। সেই সময় ই ঠিক করে নিয়েছিল যদি এই শরীরটা ও ভোগ করতে না পারে তাহলে অন্তত ওর কাছাকাছি কোনও জিনিষ কে ভোগ করবে। রূপসা ও তিলোত্তমা মালতী দেবীর ই শরীরের অংশ। ও জানে রূপসা ও তিলত্তমার মধ্যে কিছুটা হলেও মায়ের উগ্রতা রয়েছে। আর এরপর থেকেই রাজুর রূপসা ও তিলত্তমাকে ফলো করা শুরু। রাজু খুব কাছ থেকে ওদের দুজনকে দেখেছে। বাস, ট্রাম, মেট্রো যেখানে পেয়েছে ওদের ফলো করেছে। রোজ কোথায় যায় কার সাথে মেশে ওরা তা রাজু খুব ভালো করে জানে। রূপসা আর তিলোত্তমা যমজ হলেও ওদের খুব সুন্দর ভাবে আলাদা করা যায় তার কারন ওরা সত্যি ই আলাদা। ওদের মধ্যে তিলোত্তমা একদম মায়ের ই মতো বিনয়ী, লাজুক ও অভিমানী টাইপ এর। তিলোত্তমা পছন্দ করে সাড়ী বা সালোয়ার পড়তে। জিন্স বা স্কার্ট ওর একদম ই পছন্দ নয়। লম্বা কালো চুল একদম পাছা অবধি নেমে গেছে, দু হাতে চুরি, মাথায় সবসময় একটা টিপ- এক্কেবারে মায়ের কার্বন কপি বলা যায়। রাজু জানে তিলোত্তমা কে একবার ওর ময়লা শরীরটার তলায় শুইয়ে যদি ওর সতীত্ব একবার নেওয়া হয়ে যায় মাকে ভোগ করার শতকরা ৭৫ শতাংশ স্বাদ ই পুরন হবে। তিলত্তমার মধ্যে সব ই রয়েছে যা যা মালতী দেবীর মধ্যে রয়েছে। খালি এখনো ওর শরীর তা মায়ের মতো অতটা পরিনত হয়নি। একমুঠো চালের আয়তনের দুটো দুধ আর তার ওপর দাঁড়িয়ে থাকা ছোট সুপুরীর মতো বোঁটা। এর কিছুটা একবার বাস এ যেতে যেতে রাজু দেখেছিল যখন তিলোত্তমা নিচে ঝুকে মানিব্যাগ ওঠাতে গেছিল। সেদিন তিলোত্তমা ব্রা পড়েনি। রাজু লক্ষ্য করেছে তিলোত্তমা প্রায় ই ব্রা পড়েনা। আর সেই সময় নীচের দিকে ঝুঁকলে ওর নরম নরম মাঝারি সাইজ এর দুধ গুলো বেরিয়ে আসে। কিন্তু ওর পাছা গুলো একদম মায়ের ই মতো মোটা আর নরম। রাজু মনে মনে বলে এরকম বস্তির কত রোগা রুগ্ন মেয়ের দুধ টিপে টিপে রাজু ওদের সেক্সি মাগী বানিয়ে দিল আর এত সুন্দরি মাগির মেয়ে, একটু দুধ টেপা খেলেই আর বোঁটা গুলো একটু জিভের স্বাদ পেলেই একদম মায়ের মতো হয়ে যাবে।
অন্য দিকে রূপসা সম্পূর্ণ আলাদা। জিনস আর টপ ছাড়া কিছুই পড়তে পছন্দ করেনা। একদম মেট্রোপলিটন সিটির মেয়ে বলতে যা বোঝায় ঠিক তাই। জিরো সাইজ করার জন্য রূপসা যা কসরত করেছে তা হয়ত একসময় করিনা কাপুর ও করেনি। চুল গুলো ড্রেসিং করে করে কৃত্রিম ভাবে কোঁকড়ানো তৈরি করেছে। আর এই কোঁকড়ানো চুল কাঁধ অবধি গিয়ে ওকে অপরুপ সুন্দরি করে তুলেছে। চুলে সবসময় সোনালী রঙ করে রাখে। পায়ে সবসময় হিল তোলা জুতো থাকে। টপ বা টিশার্ট এর নিচে মনে হয়না কোনদিন ব্রা পরে। ছোট দুটো মাই অল্প হয়ে উঁচু হয়ে থাকে। খানিকটা বারবি ডল এর মতো লুক। আর এই রূপসা হোল রাজুর তৃতীয় পছন্দ। প্রথমে মালতী সোনা নাহলে তিলোত্তমা তাও যদি না হয় তবেই রূপসা। রূপসা কে নিয়েও একসময় রাজু অনেক কল্পনা করেছে। রূপসা কে ও নিজের কোলে বসিয়ে ওপরের দিকে ছুড়ে ছুড়ে চুদবে এই ওর ইচ্ছে। খানিকটা হলিউড স্টাইলে ও রূপসা আর ওর যৌন কাহানি কে লিখতে চায়। যাই হোক এই মুহূর্তে রূপসা কে নিয়ে ভাবার কোনও ইচ্ছে রাজুর নেই। রাজু চায় যেভাবে হোক আজকের মধ্যেই তিলত্তমার মনে নিজের একটা ছাপ ফেলে দিতে। প্ল্যান তৈরি রয়েছে।
পকেট থেকে মোবাইল তা বার করে রাজু দেখে ৪ তে বেজে গেছে। মনে মনে বলে সর্বনাশ ৫ তার সময় অ্যাকশন শুরু হবে। ওকে এক্ষুনি বেরোতে হবে আর সেলিম কে একটা ফোন করতে হবে, সব থিক্ থাক আছে কিনা জানার জন্য। রাজু পকেট থেকে মোবাইল বার করে সেলিম কে ফোন তা লাগিয়ে দিল।
রাজুঃ হা সেলিম ভাই সব মনে আছে তো?
সেলিমঃ হা রাজু মনে আছে। মধুপুকুর মাঠে প্ল্যান তা হবে তো?
রাজুঃ হা মধুপুকুরেই হবে। কিন্তু মনে রাখবে সন্ধে ৭তার পর, তখন ই মাঠ ফাঁকা হয়।
সেলিম ফোন তা রেখে দিল। রাজু তাড়াতাড়ি রেডি হয়ে বাড়ী থেকে বেরিয়ে গেলো। বড়বাজার থেকে মধুপুকুর যেতে প্রায় আধ ঘণ্টা লেগে যাবে। রাজু জানে তিলোত্তমা আসবেই। ও এত মাস ধরে ওকে ফলো করছে লুকিয়ে ওর কথা শুনছে ওকে আসতেই হবে। সেলিম ও তার দলবল ৬তা নাগাদ পৌঁছাবে তার আগেই ওকে পৌঁছে যেতে হবে।
এই প্ল্যান তা রাজুর মাথায় এসেছিল মাত্র ২ দিন আগে। তার আগেও অনেক প্ল্যান এসেছিল, কিন্তু ওর মনে হয়েছে এটাই বেস্ট। রাজু লক্ষ্য করত রাজুর ই মতো আরেকটা ছেলেও তিলোত্তমা কে ফলো করে, নাম অভিষেক। এই ছেলেটা তিলত্তমার চেনা। একি সাথে ওরা পড়ে। প্রথম প্রথম ওরা একজন আরেকজনের সাথে কথা বলতনা খালি একি বাসে করে ফিরত। অভিষেকের বাড়ী কলেজ স্ট্রীট এ। তাই যেখান থেকেই ওরা পড়ে আসুক একি বাসে সবসময় ফিরত। বেশ কিছুদিন পর রাজু লক্ষ্য করে তিলোত্তমা অভিষেকের সাথে কথা বলা শুরু করেছে বাস এ পাশাপাশি সীট এ বসেছে। ও বোঝে অভিষেক তিলত্তমার কাছাকাছি আসতে শুরু করেছে। আসতে আসতে ওদের ঘনিষ্ঠতা বাড়ে রাজু ও বুঝতে পারে যে তিলোত্তমা আর অভিষেক প্রেমের সম্পর্কে পড়ে গেছে। রাজু নিরাশ হয়ে ওদের পিছু নেওয়া বন্ধ করে দেয়। একদিন ধর্মতলায় কোনও এক কাজে রাজু গিয়েছিল ফেরার সময় একটা পার্ক এর সামনে দেখে অভিষেক অন্য একটি মেয়েকে জড়িয়ে ধরে বসে আছে। আসতে আসতে অভিষেক নিজের মুখটা মেয়েটার কাছে নিয়ে যায় ও ওকে কিস করতে শুরু করে। এই ঘটনাটা দেখে রাজুর মাথা খারাপ হয়ে যায়। মনে মনে ভাবে নোংরা আমি নোংরা তুই ও। তবুও তোরা মেয়েদের পছন্দ কারন তোদের টাকা আছে আর আমরা অপ্রিয় কারন আমরা গরীব। বস্তির ছেলে। রাজুর ইচ্ছে হয় এক ঘুষিতে অভিষেকের মুখটা ফাটিয়ে দিতে। রাজু নিজেকে কন্ট্রোল করে নেয়। রাজু বুঝে যায় ভালবাসা তাসা কিছু নয় অভিষেক স্রেফ তিলত্তমার শরীর তা পাওয়ার জন্যই এই অভিনয় তা করছে। ওর আর অভিষেকের কোনও পার্থক্যই নেই। রাজু আরও ভালো করে খোঁজ নেয় অভিষেকের ব্যাপারে। ও জানতে পারে অভিষেক বহু মেয়ের সাথেই সম্পর্ক করেছে, যখন আর ভালো লাগেনা ছেড়ে দেয়। আর এটা জানার সাথে সাথে রাজুর মনে এই প্ল্যান তা চলে আসে।
এসব ভাবতে ভাবতেই রাজু মধুপুকুর মাঠের সামনে এসে হাজির হোল। এখন বাজে ৫ টা ৪৫। সেলিম রা আসবে ঠিক ৬তার সময়। তিলোত্তমা আর অভিষেকের ও এখানেই আসার কথা। কাল বাস এ ওদের ফলো করতে করতে রাজু এরকম ই শুনেছিল। ও জানে ওরা আসবেই। রাজু সাথে করে একটা বই এনেছে। যাতে তিলোত্তমা আর অভিষেকের কাছাকাছি বসলে ওদের কোনও সন্দেহ না হয়। কিছুটা দূরে রাজু দেখতে পায় তিলোত্তমা আর অভিষেক আসছে। ওদের দেখে রাজু পান দোকানটার ভেতর ঢুকে দাঁড়ায়। ওরা মাঠের মধ্যে ঢুকে বসে পড়ে। তখন ও মাঠে ৩-৪ তে কাপল বসে আছে। সেলিম রা এলে তবে রাজু ভেতরে ঢুকবে। কিছুক্ষন পর সেলিম ও তার দলবল ও এসে পরে। ওদের ইশারা করে দিয়ে রাজু ও মাঠের মধ্যে ঢুকে পড়ে এবং ওদের থেকে কিছুটা দূরে গিয়ে বসে। কোলের ওপর বই টা খুলে পড়তে শুরু করে। এক এক করে সমস্ত কাপল বেরিয়ে যায়। এখন মাঠ টায় শুধুই রাজু অভিষেক আর তিলোত্তমা। রাজু সেলিমের মোবাইল এ একটা মিস কল দেয়। সেলিম বোঝে যে রাজু সিগন্যাল দিয়েছে। সেলিম আসতে আসতে ৭-৮ জন সাথী কে নিয়ে মাঠের মধ্যে ঢোকে। রাজুর বুকটা ভয়ে ধুকপুক করতে থাকে। রাজু ভালো করে মাঠের চারদিকটা একবার দেখে নেয়, হা সত্যি ই জনহীন হয়ে গেছে এলাকা টা। শালা হারামি টা মেয়েটাকে ভোগ করার জন্য আদর্শ জায়গাই বেছে নিয়েছে, মনে মনে একবার বলে রাজু।
সেলিম তার দলবল নিয়ে আসতে আসতে ওদের দিকে এগিয়ে যায়। অভিষেক আর তিলোত্তমা অনেক দূর থেকেই ওদের লক্ষ্য করেছিল। বিপদের গন্ধ বুঝে ওরাও উঠে দাঁড়িয়েছিল। হথাত ওদের মধ্যে একটা ছেলে পকেট থেকে ছুরি বার করে অভিষেকের গলায় ধরে আর ওকে বলে “জান পেয়ারা তো মাগী টাকে ছেড়ে পালা এক্ষুনি” অভিষেক কিছু বলার আগেই বা কিছু বোঝার আগেই ওকে বাকি সবাই মিলে ঘুশি আর কিল চড় মারতে শুরু করে। তিলোত্তমা ভয়ে কাদতে শুরু করে দেয়। আবার একজন ষণ্ডামার্কা লোক বলে “কিরে শুয়োরের বাচ্চা পালাবি কি না বল” এবার আর অভিষেক পারেনা সহ্য করতে ও বলে ওঠে “ আমায় ছেড়ে দাও প্লিজ, আমায় প্লিজ ছেড়ে দাও” আবার একজন বলে ওঠে “ভাগ শালা” এবার সত্যি ই অভিষেক জোরে দৌড় দেয়। ওর দিকে সবাই তাকিয়ে থাকে, মুহূর্তের মধ্যে ও ভানিশ হয়ে যায়। রাজু মনে মনে হেসেই ফেলে। ছেলেটা এতোটা ভিতু, একটা চেষ্টা ও করলনা।
এবার তিলোত্তমা কে চারপাশ থেকে সবাই ঘিরে ধরে। তিলোত্তমা চেঁচিয়ে বলার চেষ্টা করে বাঁচাও বাঁচাও কিন্তু ভয়ে ওর গলা দিয়ে আওয়াজ বেরয়না। তিলত্তমার চোখ পড়ে কিছুটা দূরে থাকা রাজুর দিকে। এই ছেলেটাকে তিলোত্তমা বহুবার দেখেছে, কখনো বাসে কখনো পাড়ায়। এতক্ষনে তিলত্তমার গলা দিয়ে আওয়াজ বেরয় “দাদা আমায় বাঁচান”। রাজু ও উঠে দাঁড়িয়ে পরেছে। রাজুর দিকে তাকিয়ে ওদের একজন বলে ওঠে “কিরে শালা প্রানের ভয় নেই তোর, ভাগ এখান থেকে” রাজু ছুটে এসে লোকটার বুকে একটা কষিয়ে লাথি মারে আর লোকটা পড়ে যায়। এরপর সব ই গট আপ কেস। একদম হিন্দি সিনেমার হিরোর মতো রাজু তিলোত্তমা কে উদ্ধার করে। এদিকে তিলোত্তমা ভয়ে রাজুর বুকে মাথা চেপে কাঁদতে শুরু করে। রাজু আসতে আসতে ওর মাথায় হাত বোলাতে থাকে আর ওকে বলে কিছুই হয়নি সব ভুলে যাও। তিলোত্তমা ধীরে ধীরে স্বাভাবিক হয়। ওরা হাঁটতে হাঁটতে বাইরে বেরয়। রাজু পানের দোকানে গিয়ে একটা জলের বোতল কিনে আনে। তিলত্তমার দিকে ওটা দেয়। তিলোত্তমা প্রথমে কিছুটা জল হাতে নিয়ে ভালো করে মুখে ঝাপটা দেয়। তারপর হা করে কিছুটা জল খেয়ে নিয়ে আবার রাস্তায় হাঁটতে শুরু করে।
ওরা দুজন হেঁটেই চলেছে মুখে কোনও আওয়াজ নেই। হথাত তিলোত্তমা বলে ওঠে থ্যাঙ্ক ইউ। রাজু চুপ করে থাকে তারপর ওর দিকে চেয়ে বলে “ একটা কথা মনে রেখো যে বন্ধু বিপদে ছেড়ে পালায় সে বন্ধু নয়”। তিলোত্তমা থমকে দাঁড়ায় আর রাজুর দিকে তাকায়। আর রাজু ও হাসি হাসি মুখ করে ওর দিকে তাকায়। এতক্ষন রাজু বা তিলোত্তমা কেউ ই খেয়াল করেনি যে রাজুর কপাল টা মারপিট করার সময় কেটে গেছে। তিলোত্তমা নিজের রুমাল টা বার করে কেটে যাওয়া জায়গাটায় চেপে ধরে। রাজু প্রতিবাদ করেনা। ওরা বাসে ওঠে, বাসটা মোটামুটি খালি ই ছিল। তিলোত্তমা রাজুর পাশে গিয়ে বসে। তিলোত্তমা জিজ্ঞেস করে তোমার নাম কি? রাজু, রাজু দাস। তুমি তো আমাদের পাড়া তেই থাকো না? রাজু একটু হেসে উত্তর দেয় না তোমাদের পাড়ায় বড়লোকরা থাকে আমি থাকি তোমার বাড়ীর পেছনের বস্তি টায়। আমি একটা দোকানে কাজ করি। তিলোত্তমা আর কথা বলেনা, ওরা দুজনেই বড়বাজারে নেমে যায়। বাস থেকে নেমে তিলত্তমার দিকে তাকিয়ে রাজু বলে তুমি এবার চলে যাও, একটা বস্তির ছেলের সাথে তোমায় দেখলে লোকে বাজে কথা বলবে। তিলোত্তমা মাটির দিকে তাকিয়ে দাঁড়িয়ে থাকে। রাজু চলে যেতে শুরু করে, তিলোত্তমা ওর কাছে গিয়ে বলে রাজুদা তোমার নাম্বার টা দাও। রাজু কিছুক্ষন চুপ করে থেকে ওর মোবাইল নাম্বার টা বলে দেয়। তিলোত্তমা ওর দিকে তাকিয়ে বলে তুমি তো জিজ্ঞেস করলে না তাও বলছি আমার নাম তিলোত্তমা। আর একটাই কথা বলব সব বড়লোকের ছেলে মেয়েরাই বাজে হয়না। তিলোত্তমা এবার বাড়ীর দিকে হাঁটতে শুরু করল। রাজু জানে ওর প্ল্যান ২০০ শতাংশ সফল। রাজুকে আজ একটু বাজারে যেতে হবে কিছু কাজ আছে। ও তাই বাজারের দিকে চলে গেলো।
[+] 1 user Likes manas's post
Reply
#9
পর্ব ৭-মানবের আগমনঃ

রাজু হাঁটতে হাঁটতে একদম বাজারের ভেতর ঢুকে গেলো। ওকে যেতে হবে নরেন বাবুর দোকানে। এই নরেন বাবুর দোকানেই ও কাজ করে। নরেন বাবুর ইলেক্ট্রিক গুডস সাপ্লাই করার দোকান আছে। রাজু এই সব গুডস সাপ্লাই দেখভাল করে ও সমস্ত টাকা হিসেব করে এনে নরেন বাবুর হাতে দেয়। এভাবে মাসে ২০০০ টাকা ও ইনকাম করে নেয়। খারাপ কাজ নয়, সারাদিন মালতী সুন্দরীর শরীর টা ভোগ করার পর একটু সময় বাচিয়ে মাল গুলো দেখে নেওয়া আর টাকা পৌঁছে দেওয়া ব্যাস এতটুকু। আজ মাসের শেষ আজ হয়ত টাকাটা হাতে পেয়ে যাবে। আর রাজু জানে মোবাইল এ ব্যাল্যান্স ভরিয়ে রাখা উচিৎ কারন আজ যতদূর সম্ভব অন্তত একবার তিলত্তমার ফোন বা এসএমএস আসবেই। টাকা চাইতে গেলে এত গালাগালি খেতে হয় যে ওর টাকা চাইতে ভালো লাগেনা। যাই হোক ভয়ে ভয়ে ও নরেন বাবুর দোকানে ঢুকে গেলো। ওকে দেখা মাত্র নরেন বাবু চেঁচিয়ে উথলেন শালা হারামি এই সন্ধে বেলা তোর সময় হোল এখানে আসার। সারাদিন কি করছিলি। রাজু কিছু উত্তর দেওয়ার আগেই নরেন বাবু হেসে উঠে হথাত বলে উথলেন
নরেন বাবুঃ আরে মানব বাবু যে, কি সৌভাগ্য আমার। এতদিন পর আমার এই গরিবশালায়। এই রাজু দাদাকে একটা চেয়ার দে।
মানব মিত্রঃ সব বলছি আগে এক গ্লাস জল খাওয়াও দেখি।
এবার আর রাজু নরেন বাবুকে কিছুই বলতে দিলনা। নিজে বোতল থেকে জল ঢেলে গ্লাস টা মানব বাবুকে এগিয়ে দিলেন। এক ঢোকে জলটা খেয়ে নিয়ে উনি উত্তর টা দিলেন
মানব বাবুঃ আর বলবেন না। কতকরে বললাম আমায় ছেড়ে দিতে, কিছুতেই শুনল না। আমাকেই দাড় করাল। আমি কতকরে বললাম দাদা আমি ব্যবসায়ী মানুষ। এইসব রাজনীতি আমার কাজ নয় অন্য কাউকে দাড় করান। কিছুতেই শুনল না।
নরেন বাবুঃ আরে কি বলছেন দাদা। আপনি তাহলে আমাদের কাউন্সিলার হতে চলেছেন। কি সৌভাগ্য আমার। এই রাজু যা ১০০০ টাকার মিষ্টি নিয়ে আয়। দাদাকে আর পুরো বাজারকে মিষ্টি মুখ করা। ওহ এতদিনে নিজের লোক পেলাম কাউন্সিলার হিসেবে।
এবার রাজু ভালো করে ওপর থেকে নিচ অবধি একবার দেখে নিল এই মানব মিত্র নামের মানুষ টাকে। কত অপবাদ শুনেছে এর নামে। একবার কোনও মেয়ের দিকে নাকি এর চোখ পড়লে যতক্ষণ না তার সাথে খাটে শুতে পারছে এর রাতে ঘুম আসেনা।
মানব বাবুঃ আরে না একদম নয়, আমার এমনিতেই সুগার। আগে জিতি তারপর মিষ্টি নয় হুইস্কি আর দেশী মুরগীর মাংস খাওয়াব। ঠিক আছে একবার টিভি টা খোলো দেখি। কিছুক্ষনের মধ্যেই হয়ত ঘোষণা হয়ে যাবে।
রাজু সাথে সাথে টিভি টা খুলে দিল, হা একদম সঠিক খবর। এবারে এখান থেকে ভোটে দারাচ্ছেন মানব বাবু, বীপরিতে যারা আছেন তারা নগণ্য। অর্থাৎ জিত একেবারে পাক্কা।
নরেন বাবুঃ দাদা আমার পাশের ওই জায়গা টা নিয়ে বহুদিন ধরে ঝামেলা চলছে, এবার একটু মুখ তুলে দেখুন প্লিজ।
মানব বাবুঃ আরে দেখব দেখব। আগে আমায় একটা খবর দাও তো।
বলেই একবার রাজুর দিকে কটমট করে দেখল।
নরেন বাবুঃ ও রাজু, আমার খুব বিশ্বস্ত। খুব কাজের ছেলে। ওকে বিশ্বাস করুন।
মানব বাবুঃ আচ্ছা আমাদের মনা মানে মনোজ কে দেখলাম কাল বিকেলে। ও কি করে কোথায় থাকে এখন?
নরেন বাবুঃ (একটু ফিস ফিস করে) মনা না মনার বউ কার কথা জানতে চাইছেন?
মানব বাবুঃ (আবার রাজুর দিকে তাকিয়ে) তুমি সব ই বোঝো। কি ব্যাপার বলত ওই ছেলে ওরকম একটা মাল জোগাড় করল কি করে। আর মনা কি করছে এখন?
নরেন বাবুঃ মনা একটা ছোট দোকান করেছে পান বিড়ি এসব বিক্রি করে। খুব অভাবের সংসার। (আবার ফিসফিস করে) দাদা আপনি একটা চেষ্টা করতে পারেন।
মানব বাবুঃ আরে ধুর আর কি মানায় এসব। বয়স হয়েছে। ঠিক আছে আমি এবার যাই, ওবাড়ী থেকে ঘুরে আসি একবার।
নরেন বাবুঃ (খুব হেসে) এই যে বললেন বয়স হয়েছে। আমি কিন্তু পুরো বাজার কে বলে দিয়েছি বউদি আর মেয়েদের থেকে কোনও টাকা না নিতে।
মানব বাবু হেসে বেরিয়ে গেলেন। মানব বাবু চলে যেতেই রাজুর দিকে তাকিয়ে নরেন বাবু বলে উথলেন
নরেন বাবুঃ বুঝলি রাজু, সব ই বিজনেস। এই বিজনেস সেন্স টা একবার তোর মধ্যে ঢুকে গেলে পুরো পৃথিবী তোর মুঠোয়। দেখ এই হারামী টাকে আমার ই স্কুলের সিনিয়র। শালা ক্লাস ৮ এ বার বার ফেল করে পরাশুনা ছেড়ে দিল। আর আমি বিকম কমপ্লিট করেও এই বালের দোকানে বসে আছি। ওই একি স্কুল এ ওর ই ক্লাস এর ১ম হত সুবীর বাবু। শালা এত ভালো লোক অথচ কি অবস্থা। ছার এসব বাইরে না বলাই ভালো।
রাজুঃ কেন দাদা ওনার কি প্রবলেম, শুনেছি তো বিশাল গবেষক। তাহলে?
নরেন বাবুঃ বলিস না যেন কাউকে। শালা এক নাম্বারের হারামি এই মানব মিত্র টা। সুবীর বাবু ছোট থেকেই পরাশুনায় খুব ভালো ছিলেন, উচ্চাশা ছিল। কিন্তু কিসমত ই ফুটো কড়ির মতো ওর। বিএসসি ও এমেসসি দুটোতেই গোল্ড মেডালইসট। কলেজ এর প্রফেসর রা বললেন ছোট খাটো চাকরী না করে গবেষণা করতে। ভর্তি হলেন পিএইচডি তে। সেসময় কোনও টাকা পাওয়া যেত না গবেষণা করে। হথাত একদিন মা মারা গেলো। বাড়ীর একমাত্র ছেলে, দিদিদের বিয়ে হয়ে গেছিল তাই তাড়াতাড়ি বিয়ে করে ফেলতে হোল। ওরা থাকতো উত্তর কলকাতার এক ভাড়া বাড়ীতে, ওখানে বউ কে নিয়ে থাকা সম্ভব নয়। যে বারীটায় ওরা থাকে সেই জমি টা আসলে মানবদের। ও লং টার্ম বিনিয়োগ করতে জানে। ও জানত এই জমির বদলে ও বিশাল কিছু ফেরত পাবে। এখন মালতী দেবী কে যা দেখিস টা কিছুই নয়। বিয়ের সময় অপরুপ সুন্দরী ছিল। প্রথম দরশনেই মানবের ওর ওপর নজর পড়ে যায়। সুবীরদের ফামিলি টা মানব ই টানত। বিয়ের একমাস পর বেচারা সুবীরের বাবা ও মারা যায়। আর তার সাথে সাথে শুরু হয় যখন তখন সুবীরের বাড়ীতে মানবের যাতায়াত। কতটুকুই বা বাড়ী টা ছিল সেইসময়। একটা শোয়ার ঘর, একটা বারান্দা ও একটা পায়খানা। মানব মাঝে মধ্যেই ওখানে গিয়ে থাকা শুরু করে। এর চেয়ে বেশি আমি কিছু জানিনা। সুনেছি মালতী দেবী নাকি আসলে মানবের রক্ষিতা। এও শুনেছি ওই যে দুটো মেয়ে তিলোত্তমা আর রূপসা ওরা আসলে মানবের ই সন্তান। হয়ত এতটাও ঠিক নয়, কিন্তু কিছুটা হলেও তো সত্যি।
রাজু কোনও উত্তর দিলনা। শুধু চুপ করে বসে সব ভাবতে লাগলো। নরেন বাবু রাজুকে ওখানে বসতে বলে নিজে একটু বাইরে গেলেন। হথাত রাজুর মোবাইল এ একটা মেসেজ এল।
হাই আমি তিলোত্তমা। রাজুদা তুমি আমার জন্য যা করেছ টা কোনদিন ভুলব না আমি। আমরা কি বন্ধু হতে পারি। দয়া করে আর ওই ধনী গরিবের তত্ব টা দেবেনা। আর যদি মনে করো আমি খুব খারাপ তাহলে উত্তর দিয়না।
রাজু ঠিক করল উত্তর দেবে কারন মাছ জালে ধরা পরেছে। না তিলোত্তমা আমি তোমায় খারাপ মেয়ে মনে করি না। ঠিক আছে আজ থেকে আমরা ভালো বন্ধু। কিন্তু তোমায় আমার সব কথার সত্যি উত্তর দিতে হবে।
কিছুক্ষনের মধ্যেই উত্তর এল। ঠিক আছে সব সত্যি বলব। জানতো আমরা যমজ বোন। আমার বোন রূপসা আজ বাড়ী আসবেনা ও পিসির বাড়ী হেদুয়া তে গেছে। পিসি আমাকেও দেকেছে আমি ভাবছি যাবো কিনা। আসলে আজ যা হোল, আমি খুব আপসেট।
রাজু উত্তর দিলঃ না তুমি ও যাও। পিসি নিজে দেকেছেন যখন যাওয়া উচিৎ। আজ যা হয়েছে টা একটা দুর্ঘটনা। প্লিজ সব ভুলে যাও। তুমি যাবে কিন্তু।
আবার উত্তর এলঃ হা আমি যাবো, কিন্তু তোমায় আমার সাথে মেসেজ এ কথা বলতে হবে কিন্তু।
রাজু উত্তর দিলঃ ঠিক আছে খুব সাবধানে যাও। তুমি পৌঁছে যাও তারপর তোমার সাথে আমি মেসেজ এ কথা বলছি। বাই।
রাজু মনে মনে ভাবতে লাগলো, তিলোত্তমা যেভাবে পটে যাচ্ছে মাত্র দুদিনের মধ্যেই ওর সতিছিদ্র ও ফাটাবেই। আর এতে কোনও ভুল নেই মানব বা অভিষেক রা করলে ঠিক আর রাজুরা করলেই ভুল। রাজু তিলত্তমার পরের মেসেজ এর জন্য ওয়েট করতে লাগলো। হয়ত ঘণ্টা খানেকের মধ্যেই নতুন কোনও মেসেজ এসে যাবে।
এদিকে সুবীর বাবু প্রায় ১ ঘণ্টা হয়ে গেলো ঘরে ফিরে এসেছেন। উনি চা বা জলখাবার চাওয়ার আগেই মালতী দেবী সব কিছু ওনার হাতের কাছে নিয়ে চলে এসেছেন। বউ এর এই অতি স্বামী প্রেম দেখে সুবীর বাবু যতবার ই নিজের বউ এর দিকে তাকিয়েছেন মালতী দেবী শুধু মুচকি হেসেছেন। সুবীর বাবু এই হাসির মানে বোঝেন। উনি একবার নিজের ব্যাগ টা হাতড়ে দেখলেন, না কনডম বা ভিয়াগ্রা কিছুই নেই। অর্থাৎ বাজার একবার যেতেই হবে। চিন্তার কিছু নেই। সবে তো ৭ টা বাজে। মালতী দেবী আকারে ইঙ্গিতে বুঝিয়ে দিয়েছেন আজ রূপসা পিসির বাড়ী শোবে আর তিলোত্তমা ও যেতে পারে। ব্যাস সোনায় সোহাগা সব কিছু। মিনিট ৫ পর তিলোত্তমা এগিয়ে এসে বলে মা আমি চললাম পিসির বাড়ী। মালতী দেবী মেয়েকে গেট অবধি ছাড়তে যাওয়ার সময় একবার পেছন ঘুরে সুবীর বাবুর দিকে তাকিয়ে মুচকি হাসলেন। সুবীর বাবু এই হাসির মানে বোঝেন।
[+] 1 user Likes manas's post
Reply
#10
পর্ব ৮- স্মৃতিচারণ ১

তিলোত্তমা বেরিয়ে যেতেই মালতী দেবী দরজাটা বন্ধ করলেন। পেছন ঘুরে আসতে গিয়েই দেখেন সুবীর বাবু ওনার গা ঘেঁষে দাঁড়িয়ে আছে। মালতী দেবী প্রথমে চমকে গেলেও তারপর খিলখিল করে হেসে ফেললেন। সুবীর বাবু আর নিজেকে কন্ট্রোল করতে পারলেন না, দুহাতে মালতী দেবীর দুগাল ধরে সোজা কিস করতে শুরু করলেন। দীর্ঘ ১ বছরের অপেক্ষা শেষ। কত কষ্ট করেছে ওরা দুজন। মেয়েরা পড়াশুনা করবে এই ভেবে নিজেদের শরীরের খিদে গুলো জোর করে চেপে রেখেছেন। আজ সব বাধ ভেঙ্গে গেছে আজ কোনও শক্তি ই ওনাকে আটকাতে পারবেনা। আসতে আসতে সুবীর বাবু মুখটা সরালেন। অনভ্যস্ত এই যৌন আচরনে মালতী দেবী প্রচণ্ড উত্তেজিত হয়ে পরেছেন, ঘন ঘন নিঃশ্বাস পড়ছে ওনার। কোনও রকমে নিজেকে কন্ট্রোল করে সুবীর বাবুর গলাটা দু হাত দিয়ে জড়িয়ে ধরে উনি বললেন
মালতী দেবিঃ এই তুমি কি ভুলে গেছ তুমি দুই মেয়ের বাবা। এখন কি আর এসব মানায়।
সুবীর বাবুঃ কেন মানাবে না। দু বাচ্চার মায়ের সাথেই তো পীরিত টা করছি।
এবার মালতী দেবী প্রচণ্ড জোরে হা হা করে হেসে ফেললেন। সুবীর বাবু আবার ওনাকে জড়িয়ে ধরে ওনার গালে মুখে বুকে পাগলের মতো করে আদর করতে লাগলেন।
মালতী দেবিঃ ওহ ছাড় এখন। রান্না হয়নি। সারা রাত তো পড়ে আছে।
সুবীর বাবুঃ তাই বল। তোমার সিগন্যাল আমি আগেই ধরে ফেলেছি। চা চাওয়ার আগেই পৌঁছে গেলো, না চাইতেই জলখাবার, আমি কি বুঝিনা আজ তোমার মন কি চাইছে।
মালতী দেবিঃ হা গো লুকাবনা। আজ আমার প্রচণ্ড তোমার আদর টা পেতে ইচ্ছে হচ্ছে। আর মেয়েদের জন্য কত ছাড়ব। ওরা কি কোনদিন বুঝবে আমরা কত কষ্ট করলাম।
সুবীর বাবুঃ এই এরকম বলনা। বাবা মা হিসেবে এটা তো আমাদের কর্তব্য। আর ওরা তো চলেই যাচ্ছে, আমি না হয় বুড়ো তুমি তো এখন ও যুবতী এবার থেকে রোজ রাতে তোমায় নতুন বউ এর মতো করে আদর করব। খুশি তো।
মালতী দেবিঃ হা আরও বানিয়ে বানিয়ে বল।
সুবীর বাবুঃ তোমার পুরনো কথা গুলো মনে পড়ে মালতী। মা মারা গেলো, বাবা মারা গেলো। মানবের দেওয়া একটা জমি তার ওপর কত কষ্টে আমরা এই বাড়ী টা দাড় করালাম।
এবার মালতী দেবী একটু চুপ করে গেলেন। উনিও স্বিকার করেন মানব বাবু না থাকলে কখনই এই জায়গাতে ওরা পৌঁছাতে পারতনা। সত্যি নিজের ভাই এর জন্য ও কেউ এরকম করেনা যা মানব বাবু নিজের বন্ধুর জন্য করেছেন। এটাও সত্যি এরজন্য মানব বাবুর প্রতি উনি চিরকৃতজ্ঞ। কিন্তু একটা খটকা মালতী দেবীর মনে আজও রয়ে যায়। সেটা অন্য কেউ কখনো বুঝবেনা।
মালতী দেবী কে চুপ করে যেতে দেখে সুবীর বাবু বলে অথেন
সুবীর বাবুঃ মালতী আমি জীবনে কখনো মানবের উপকার ভুলতে পারবনা। তুমিও ভুলনা।
মালতী দেবীঃ না গো আমি কখনো ওটা ভুলিনি। সত্যি কি ছিল আমাদের? বিয়ের ৫ বছর পর তুমি চাকরী টা পেলে, টিউশন এর টাকায় সংসার চলতো না। তুমি মুখ ফিরে চাইতে পারতে না। তাই ও নিজে জোর করে প্রতি মাসে তোমায় কিছু টাকা দিয়ে যেত।
সুবীর বাবুঃ জানতো মালতী, শেষ দিক টায় আমি খুব হতাশ হয়ে পরেছিলাম। না স্কুল না কলেজ কোথাও কিছু হচ্ছিলনা। ওর থেকে আর টাকা নিতে পারতাম না। যতবার ই ও হাতে টাকা টা দিত আমার চোখ জলে ভরে যেত। তাই ও আমাদের বাড়ী তে খেতে শুরু করে যাতে আমার মনে হয় ওর ওই দুবেলা খাওয়ার বদলে আমি কিছু টাকা ওর থেকে নিচ্ছি।
মালতী দেবীঃ শুধু তাই কেন আমাদের বাড়ীতে বর্ষাকালে জল জমে যেত, দুটো বাচ্চা মেয়েকে নিয়ে থাকা জেতনা। নিজের বাড়ী তে আমাদের নিয়ে গিয়ে রেখেছিল।
সুবীর বাবুঃ ভেবেছিলাম ওর যখন ছেলে মেয়ে হবে একদম নিজের মতো করে মানুষ করব বিশাল কিছু তৈরি করব আর এভাবে ওর ঋণ শোধ করব। কিন্তু হতচ্ছাড়া টা বিয়েই করলনা।
মালতী দেবীঃ হা কি অদ্ভুত। ওর তো অভাব কিছু নেই। দেখতেও রাজপুত্রের মতো ছিল। তাহলে বিয়ে করলনা কেন।
সুবীর বাবুঃ আর বলনা। সে এক খামখেয়ালিপনা। কোনও এক মেয়েকে এক নজর দেখেই ভালো লেগে যায়, টাকে ছাড়া কাউকেই বিয়ে করবেনা ঠিক করে। পড়ে জানতে পারে সে বিবাহিত। ব্যাস এটাই। কত বুঝিয়েছি কখনই বোঝেনি।
মালতী দেবীঃ ওর দাদা তো ওর জন্য কিছু করতে পারত। এভাবে ভাইকে অবিবাহিত রেখে দেওয়ার তো কোনও মানেই হয়না।
সুবীর বাবুঃ আর ওই পাষণ্ড দাদার কথা বলনা। ওর বাবা যদি ওর নামে কিছু বিষয় সম্পত্তি না লিখে যেত আজ ওকে পথে বসতে হত।
মালতী দেবীঃ সত্যি ই মানুষ তার কি কষ্ট। বেশি বয়সে কে দেখবে বলত?
সুবীর বাবুঃ হা এই কথাটা আমিও ভাবি। আর কিছুদিন যাক, ওকে একদম পাকাপাকি ভাবে এখানেই চলে আসতে বলব।
এবার মালতী দেবী একটু চুপ করে গেলেন। আসলে কিছু ঘটনা আছে, যা হয়ত মালতী দেবীর জীবনে কোনও প্রবলেম তৈরি করেনি কিন্তু এটা খুব সত্যি যে যা খুব অনভিপ্রেত। মালতী দেবী কে চুপ করে যেতে দেখে সুবীর বাবুও চুপ করে গেলেন, আসলে উনিও জানেন বা আঁচ করেন এমন কিছু ঘটনা।
সুবীর বাবুঃ মালতী আজ কিন্তু তাড়াতাড়ি রান্না করে নিয়ো। আমি একটু বাজারে যাচ্ছি কিছু কেনাকাটা আছে।
মালতী দেবীর মনটা আবার শান্ত হোল। কেনাকাটা মানে কি টা মালতী দেবী বোঝেন। মুচকি হেসে মালতী দেবী রান্না ঘরে চলে গেলেন। এদিকে সুবীর বাবু ও ভেতরের ঘরে গেলেন ড্রেস চেঞ্জ করতে।
রান্না ঘরে মালতী দেবী রান্না শুরু করলেও ওনার মনটা বড়ই চঞ্চল হয়ে উঠেছে। কারন একটাই সুবীর বাবু সেই পুরনো কথা গুলো টেনে তুললেন। আসলে মানব বাবুকে নিয়ে এমন কিছু ঘটনা আছে যা আপাত দৃষ্টিতে সাধারন মনে হলেও একটি মেয়ের কাছে খুব ই লজ্জার। মালতী দেবীর মনে মানব বাবুকে নিয়ে শ্রদ্ধার কোনও খামতি নেই। হয়ত নিজের স্বামীর চেয়েও উনি মানব বাবুকে বেশি শ্রদ্ধা করেন। তবুও কিছু কিন্তু রয়ে গেছে। এগুলই মালতী দেবী ভাবতে লাগলেন। বিয়ের প্রথম রাত, বরপক্ষ বলতে একজন কেই দেখেছিলেন উনি সে হোল মানব বাবু, ওর স্বামীর প্রানের বন্ধু। অত্যন্ত মিশুকে আর নম্র স্বভাবের মানুষ ছিলেন এই মানব বাবু। প্রথম কথাতাও মালতী দেবীর আজ ও মনে আছে। “বউদি প্রথমেই বলে রাখি আপনি নয় তুমি আমায় তুমি করে বলবে। হা বেশি সম্মান জানাতে চাইলে মানবদা চলতে পারে” সেই থেকে তৈরি হোল একটা নতুন সম্পর্ক মানব দা ও বউদির সম্পর্ক। প্রথম প্রথম কথায় কথায় ইয়ার্কি করা বউদির গায়ে পরে মেলামেশা করা এগুলো কোনটাই মালতী দেবীর অস্বাভাবিক মনে হত না। সাধারনত বরের ছোট ভাই ও বউ এর সম্পর্ক এরকম ই হয়। মালতী দেবী ও মানব বাবুর প্রতিটা ইয়ারকির জবাব ইয়ারকি করেই দিতেন। প্রথম দিকে এই ইয়ারকি গুলো ভেজ থাকলেও বউদির আস্কারা পেয়ে টা নন-ভেজ টাইপ এর হয়ে ওঠে। এক্ষেত্রে মালতী দেবীর খুব অসুবিধা হতে শুরু করে। কিন্তু এটাকে শুধুই ইয়ারকি ভেবে উনি হেসে উরিয়ে দিতেন বা “বউদির সাথে অসভ্যতা হচ্ছে” টাইপের কিছু কমেন্ট করে এড়িয়ে যেতেন।
এই ইয়ার্কি গুলোর মাত্রা আসতে আসতে বাড়তে থাকে। মানব বাবুর সবচেয়ে বড় গুন হোল ওনার স্মার্টনেস। এরকম ই একদিন একটা পরিস্থিতি তৈরি হয়েছিল। সাধারনত সুবীর বাবু মদ্যপান করেন না। কিন্তু এই প্রানের বন্ধু মানবের পাল্লায় পরে কখনো কখনো তাকেও মদ্যপান করতে হয়। তবে সেটা খুব ই কিঞ্চিৎ হয়ত ৬ মাসে একবার। তাই মালতী দেবী এই নিয়ে কোনও আপত্তি করতেন না। যেদিন সুবীর বাবু মানব বাবুর সাথে মদ্যপান করতে বসতেন সেদিন একদম বেহুশ হয়েই শেষ করতেন। আসলে মদ খাওয়ার ক্ষমতায় মানব বাবুর সাথে সুবীর বাবুর কোনও তুলনা হয় ই না। মানব বাবুর একটা অদ্ভুত আবদার ছিল তা হোল মদ খাওয়ার সময় কোনও না কোনও সঙ্গী ওর ছাই, যেসময় সুবীর বাবু সেন্সলেস হতেন তখন মানব বাবু হয়ত মাঝ পথ অব্ধিও আসেন নি। এই বাকি ৩-৪ ঘণ্টা সময় মানব বাবুর সঙ্গ দেওয়ার জন্য মালতী দেবী কে ওখানে বসতে হত। আর যেহেতু ৬ মাস কি বছরে একবার এই ঘটনা টি ঘটত তাই মালতী দেবী ও সব সহ্য করে নিতেন। এরকম ই একদিন কাউকে কিছু না বলে মানব বাবু এক লিটার মদ কিনে নিয়ে চলে আসেন। তার আগেরদিন একটা গবেষণার কাজে সুবীর বাবুর সারা রাত জাগা, শরীর আর কুলচ্ছেনা। আবার প্রানের বন্ধুকে কিছু বলাও যায়না। তাই বাধ্য হয়ে বসলেন মদ খেতে। সেদিন প্রচণ্ড গরম ছিল, সুবীর বাবু সকালে স্নান করার ও সময় পান নি। এমনি তেই ওনার গা তা হাঁসফাঁস করছিল। কিছুটা জোর করেই উনি মদ তা খেতে শুরু করলেন। প্রথমে খুব আসতে আসতে চুমুক দিলেন কিন্তু এক পেগ পেটে পরার পর ই শরীরের কথা আর ওনার খেয়াল থাকেনা। মুহূর্তের মধ্যেই দুজনের ৩ পেগ শেষ হয়ে গেলো। এর পরের পেগ তা খাওয়ার কোনও ইচ্ছে ই ওনার ছিলনা কিন্তু কিছুটা জোর করেই মানব বাবু ওনাকে খেতে বাধ্য করলেন। আর যা হয়ার তাই হোল কিছুটা খাওয়ার পর ই ওনার গা প্রচণ্ড গুলাতে শুরু করল। মানব বাবু ধরে ওনাকে কুয়পার অবধি নিয়ে গেলেন। ২-৩ বার বমি করার পর সুবীর বাবু বলে উথলেন “আমি সুয়ে পড়ব মানব তুমি খাও মালতী তোমায় সঙ্গ দেবে” মালতী দেবী সাম্নেই ছিলেন। উনি জানেন স্বামীর এই আদেশ মান্তেই হবে। কারন সামনের লোকটা মানব বাবু যার দয়ায় ওরা এখানে আছে। এই ঘটনা তা ঠিক সেই সময় যখন ২-৩ মাস হবে সুবীর বাবু কলেজ এ চান্স পেয়েছেন।
মালতী দেবী ভেতরের ঘরে ঢুকে বিছানা করে দিলেন। মানব বাবু কোনরকমে সুবীর কে নিয়ে এসে ওখানে সুইয়ে দিলেন আর আবার অন্য ঘর টায় চলে গেলেন। এদিকে মালতী দেবী লাইট অফ করে দরজা তা ভিজিয়ে দিয়ে ওখানে মানে মানব বাবুর কাছেই ফিরে আসলেন। উনি দেখলেন মানব বাবু সব কিছু গুটিয়ে নিচ্ছেন। মালতী দেবী বলে উথলেন
মালতী দেবীঃ একি মানব দা তুমি উঠে যাচ্ছ কেন খাও আমি বসছি তো।
মানব বাবুঃ আরে বউদি তোমার সাথে বসে মদ খাব কেমন একটা লাগছে।
মালতী দেবীঃ কিছুই লাগছে না। তুমি বস। বস বলছি। (জোরে একটা ধমক দিয়ে)
[+] 1 user Likes manas's post
Reply
#11
পর্ব ৯- স্মৃতিচারণ ২

সুবীরবাবু শুয়ে পরেছেন এখন ঘরে জীবন্ত প্রাণী বলতে দুজন, মালতী দেবি ও মানব বাবু। ভেতরের ঘরে মালতী দেবীর দুই মেয়ে ঘুমাচ্ছে। এদিকে মানব বাবু আবার নতুন করে পেগ বানাতে শুরু করলেন। এবারের পেগ গুলো খুব কড়া করে উনি বানাচ্ছেন কারন লিটার এর বোতল তার ৭৫% এখনো বাকি আছে। এক চুমুক মুখে দিয়ে মানব বাবু বলে উথলেন
মানব বাবুঃ বউদি তোমার মনে পরে পুরনো কথা গুলো। তোমাদের বিয়ে হওয়া তারপর সুবীরের এই লড়াই। জানতো আমি আমার সব বন্ধুদের বলি সুবীর কি, সুবীর কি করেছে।
মালতী দেবি মানব দার গলার আওয়াজ শুনেই বুঝতে পারছে যে এবার মানব দার নেশা হওয়া শুরু হয়েছে। একটু হেসে মালতী দেবীও জবাব দিলেন।
মালতী দেবীঃ হা মানব দা সত্যি ও কিছু লড়াই করেছে। তবে তোমায় ছাড়া ও কিছুই নয়। তোমার উপকার সারা জীবন আমরা দুজনে মনে রাখব।
মালতী দেবি মানব বাবুর দিকে তাকিয়ে দেখে ওর চোখ দুটো ছল ছল করছে। এতক্ষনে মালতী দেবি বোঝেন মদ্যপ মানব দার সামনে এই টপিক তা না ওঠালেও পারত।
মানব বাবুঃ বউদি তুমি ও। সবাই একথা বলে ওকে খাটো করে তুমি অন্তত বলনা। ওকে আমি সম্মান কড়ি। ওর জন্য সামান্য যা করেছি তা আমার গর্বের।
মালতী দেবীঃ হা এটা সত্যি ওর লড়াই আছে মেরিট আছে। কিন্তু মানব দা সব সত্যি হয়েছে তোমার মতো বন্ধুর পাশে থাকার জন্য।
এর মধ্যেই মানব দার ২ পেগ আরও শেষ হয়ে গেলো। মালতী দেবী বুঝতে পারছেন খুব অল্প জল দিয়ে খুব দ্রুত মানব দা মদ খাচ্ছেন, এতোটা মদ খাবে ও যেকোনো সময় ই শরীর খারাপ করতে পারে।
মালতী দেবীঃ আরে মানব দা প্লিজ একটু সাবধানে খাও, আজ এত গরম শরীর খারাপ করতে পারে।
মানব বাবুঃ না বউদি আজ আমায় খেতে দাও। আমি আজ অনেক চেপে রাখা কথা তোমায় বলতে চাই।
মালতী দেবীঃ তা বোলো। তোমার মনের কথা গুলো শুনব বলেই তো আমি তোমার সাথে বসেছি।
মানব বাবুঃ বউদি আমার প্রচুর কষ্ট, আমার কেউ নেই পৃথিবীতে। আমি আমার মনের কথা গুলো কাউকেই বলতে পারিনা।
এটা বলেই মানব বাবু হাউ হাউ করে কাঁদতে শুরু করে দিলেন। মালতী দেবী এক মুহূর্তের জন্য ঘাবড়ে গেলেন কিন্তু উনি জানেন কিভাবে অন্য কে সহানুভুতি দিতে হয়। উনি আসতে আসতে সরে গিয়ে একদম মানব বাবুর পাশে বসলেন। মানব বাবুর মাথায় হাত দিয়ে ওনাকে সহানুভুতি দিতে শুরু করলেন।
মালতী দেবীঃ কি হয়েছে মানব দা। এটা কোন মানব দা। আমি ভাবলাম তুমি বুঝি ইয়ার্কি করে হাসিয়ে হাসিয়ে আমার পেট ফাটিয়ে দেবে। আর কেউ নেই মানে আমরা কি তোমার পর নাকি। কখনো তোমায় আমরা পর ভেবেছি কি।
এই সহানুভুতির চোটে মানব বাবু নিজেকে আরও হারিয়ে ফেললেন। হথাত করে নিজের মাথাটা মালতী দেবীর বুকে চেপে ধরে পাগলের মতো করে কাঁদতে শুরু করলেন। মালতী দেবীর খুব খারাপ লাগছিল। সত্যি ই খারাপ লাগার ই কথা যে মানুষ তা ওদের জন্য এত করেছে সেই কিনা ওর সামনে কাঁদছে। মালতী দেবী ওনার মাথায় হাত বোলাতে লাগলেন। আর যত উনি হাত বোলাতে লাগলেন মানব বাবু ততই মাথা নাড়তে লাগলেন। এবার মালতী দেবী বুঝলেন একটা বিশাল ভুল হয়ে গেছে। কিছুক্ষন আগে উনি মেয়েদের বুকের দুধ খাইয়ে এসেছেন, ব্লউজ এর ওপরের হুক তা বন্ধ করতে ভুলে গেছেন। মানব বাবুর ঠোঁট দুটো ওনার দুপাশের দুটো দুধে ঘোরাফেরা করছে, তাই ওনার শরীরে এই শিহরন তা হচ্ছে। উনি মহা বিপদে পরেছেন, নীচের দিকে তাকিয়ে দেখেন বুকের সাড়ী তা খুলে কোমরের কাছে পরে গেছে। সত্যি ই খুব লজ্জার ঘটনা। মনে মনে নিজেকে দোষারোপ করতে শুরু করলেন আর ভাবলেন যেভাবে হোক মানব বাবুকে শান্ত করতে হবে। যতই হোক উনি একটা সামর্থ্য পুরুষ মানুষ এভাবে গোপন স্থানে ওর স্পর্শ খুব বিপজ্জনক ব্যাপার।
মালতী দেবীঃ এবার কিন্তু আমি তোমায় বকবো মানব দা। আমি আগে বলেছি মদ কম খাবে। কি তোমার বয়স বলত। মদ খাওয়ার এত কি আছে। এভাবে মদ খেয়ে মন খারাপ করবে তা কি আমার ভালো লাগে তুমি বল।
মানব বাবু এবার উঠে বসলেন আর মালতী দেবি ও সাথে সাথে সাড়ী তা তুলে নিয়ে বুক তা ঢাকা দিলেন।
মানব বাবুঃ আমি মদ খেয়ে মাতলামি করছি না বউদি। এগুলো আমার মনের কথা আমি তোমায় বলতে চাই।
মানব বাবু আবার একটা হার্ড পেগ বানালেন।
মালতী দেবীঃ তোমার কষ্ট তা আমি বুঝি। কিন্তু এটা জানতো মদ খেলে মানুষের হুঁশ থাকেনা। তুমি সব বল কিন্তু এখন নয় কাল সকালে।
মানব বাবুঃ কি বলছ বউদি, এই এত কাদলাম তোমার কাছে সব ই কি মদ খাওয়ার জন্য। আমার কি তারমানে কোনও কষ্ট নেই।
মালতী দেবীঃ আমি সেটা বলিনি মানব দা, তুমি ভুল বুঝেছ আমায়।
মানব বাবুঃ আজ যদি তুমি মদ খেতে তোমার মুখ দিয়েও এরকম অনেক কথা বেরিয়ে যেত আমি কখনই এড়িয়ে জেতাম না। তুমি আমার কথা গুলো শুনে আমায় দয়া করেছ তো। ঠিক আছে আমি চাই তুমিও আমার সাথে মদ খাও আর তোমার মনের কথা আমায় বল। তাহলেই হিসেব বরাবর।
মালতী দেবীঃ কি বলছ মানব দা। তুমি জানো ও জানলে কত রাগারাগি করবে। এরকম অনুরধ প্লিজ করোনা। তোমার জন্য আমি বা ও মরতেও পারি। তোমার যেকোনো কথা মানতে আমরা রাজী কিন্তু প্লিজ একটু নিজে ভাবো।
মানব বাবুঃ বাহ সেই চলে এল তোমাদের সংসার, তুমি ও সুবীর। সত্যি ই বউদি আমি আলাদা। তুমি আমায় আজ এটা বুঝিয়ে দিলে যে আমি আলাদা।
মানব বাবু কথা গুলো নেশার ঘোরে বললেও কথা গুলো ভীষণ ভাবে মালতী দেবীর বুকে গিয়ে বিঁধছে। সত্যি ই তো যদি এই নিঃসঙ্গ মানুষ তা চায় ওর সাথে বন্ধুর মতো বসে সঙ্গ দি। ওর মতো করে কথা বলি তা কি অন্যায়। জীবনে এমন অনেক ভুল মানুশকে জেনে বুঝে করতে হয় যা শুধুই কর্তব্য পালনের জন্য। এক মুহূর্তের জন্য ভেবে নেন মালতী দেবী।
মালতী দেবীঃ খেতে পারি একটাই শর্তে তোমার বন্ধু যেন কোনদিন ও জানতে না পারে।
মানব বাবু কোনও উত্তর ই দেন না, শুধু আরেকটা গ্লাস এ মদ ঢেলে পেগ বানান। আর গ্লাস তা মালতী দেবীর দিকে এগিয়ে দেন। মালতী দেবী মন শক্ত করে গ্লাস তা ধরে একটা চুমুক দেন। হথাত করেই চারপাশে একটা বিশ্রী রকম নীরবতা নেবে আসে। মালতী দেবী গ্লাসে চুমুক দিতে দিতে মানব বাবুর দিকে তাকান। মানব বাবু একদৃষ্টিতে ওর দিকে চেয়ে আছে। মালতী দেবী এর আগে কখনই মদ খান নি, তাই প্রচণ্ড নার্ভাস হয়ে ঘামতে শুরু করেন। একটা গ্লাস শেষ হয়, মালতী দেবী গ্লাস তা নিচে নামিয়ে রাখেন। সাথে সাথে মানব বাবু গ্লাস তা তুলে নেন। আবার একটা পেগ এটা অনেক অনেক বেশি হার্ড। মালতী দেবী মুখে কিছুই বলতে পারছেন না। নতুন পেগ টায় চুমুক দিতেই গা তা কেমন যেন করে ওঠে মাথাটা ঝিম ঝিম করে। ৩-৪ চুমুক দেওয়ার পর উনি মুখ তুলে তাকান দেখেন মানব বাবুর বুকের সব গুলো বোতাম ই প্রায় খোলা। বুকের কালো লম্বা চুল গুলো বাইরে বেরিয়ে এসেছে। কিন্তু কেন ওর নজর ওদিকেই যাচ্ছে এর আগে বহুবার ও মানব দাকে খালি গায়ে দেখেছে। কিন্তু এরকম কোনও অনুভব ওর হয়নি। উনি আরও ২-৩ চুমুকে গ্লাস তা শেষ করে দিলেন। এবার আর নিচে রাখার সময় টুকুও পেলেন না মালতী দেবী। মানব বাবু ওর হাত থেকে গ্লাস তা টেনে নিয়ে নিজের একটা আর মালতী বউদির একটা পেগ বানালেন। মালতী দেবী জানেন এটাই শেষ কারন বোতল তা ফাঁকা। যেভাবে হোক এটাকে শেষ করে ফেলেই উঠে যেতে হবে। উনি খুব জোরে একটা চুমুক দিলেন। এবার মাথাটা ঝিম ঝিম করতে লাগলো আর মাটিতে বসে বসেই উনি টলতে লাগলেন। উনি আবার একবার তাকালেন মানব বাবুর দিকে। মানব বাবুর শরীরটা আজ ওনার কাছে অন্যরকম লাগছে, মনে মনে বললেন প্রচুর নেশা হয়ে গেছে এই মুহূর্তেই একবার ভালো করে স্নান করতে হবে নয়ত শরীর খারাপ করবে। হথাত ই ওনার চোখ পড়ল মানব বাবুর চোখে। নেশার ঘোরে ভাবছেন নাকি এটা সত্যি তা উনি জানেন না তবে মালতী দেবীর মনে হোল মানব দার চোখটা ওনার বুকের ওপর। উনি একবার নীচের দিকে তাকালেন হা সত্যি ই কখন ওনার সাড়িটা বুক থেকে সরে গেছে তা উনি খেয়াল ই করেন নি। কিছুটা ঝুকে বসেছিলেন আর তাতে যা হয়ার তাই হয়েছে বুকের অনেক তা অংশই বাইরে বেরিয়ে এসে গেছে। মালতী দেবী আবার একবার মানব বাবুর দিকে তাকালেন। হা সত্যি ই উনি মালতী দেবীর ঝুকে পড়া দুধ দুটোর দিকেই তাকিয়ে আছেন। কোনরকমে সাড়ী তা কে ওপরে তুলে উনি বুক তা ঢাকা দিলেন। আবার মানব বাবুর দিকে তাকালেন আর লক্ষ্য করলেন উনি মুচকি মুচকি হাসছেন। মালতী দেবীর ভীষণ বিরক্ত লাগলো। এত চেনা মানব দাকে আজ কেন জানিনা ওনার খুব অচেনা লাগছে। বা এটাও হতে পারে নেশার ঘোরে ভুল ভাবছে ভুল বুঝছে। ওকে সবার আগে একবার স্নান করতে হবে নেশা তা কাটানোর জন্য। ঠিক এই সময় হথাত করে একটা লোড শেডইং। ওই সময় কলকাতায় প্রচণ্ড কারেন্ট অফ হত। আর এর জন্য মালতী দেবী দুটো সুযোগ পেলেন। প্রথম তা হোল এই বিশ্রী নীরবতা তা ভেঙ্গে দেওয়া। উনি বলে উথলেন
মালতী দেবীঃ মানব দা তুমি একটু বস আমি হ্যারিকেন তা জ্বালিয়ে নিয়ে আসছি।
কোনরকমে টলতে টলতে মালতী দেবী বাইরে বেরলেন। আর মনে মনে বললেন খুব ভালো হয়েছে, এবার এখান থেকে ওঠা গেলো।
[+] 1 user Likes manas's post
Reply
#12
পর্ব ১০- স্মৃতিচারণ ৩

কোনরকমে হ্যারিকেন তা জ্বালিয়ে মালতী দেবী আবার ভেতরে ঢুকলেন। এবার অন্তত প্রায় আধ ঘণ্টা পর মানব বাবু বলে উঠলেন
মানব বাবুঃ তুমি কি জানো বউদি কেন আমার মন এত চঞ্চল আজ? কেন আমি এভাবে ভেঙে পরলাম?
মালতী দেবীঃ কেন আমায় বল প্লিজ?
মানব বাবুঃ না থাক অন্য একদিন ই বরং তোমায় বলব।
মালতী দেবী আর বেশি ঘাঁটালেন না মানব দাকে। ওনার আর সত্যি ই ভালো লাগছিল না। মনব বাবু আর সুবীর বাবু এততাই মদ খেয়েছে যে আজ আর ওরা কিছু খাবেনা তা উনি জানেন। ওনার ও প্রচণ্ড ঘুম পাচ্ছে। আর নেশা তা ওনার ও কম হয়নি। ঠিক করে হাঁটতে পারছেন না। এই মুহূর্তে একবার স্নান করে শুয়ে পড়া উচিৎ। আর খুব ভালো হয়েছে কারেন্ট চলে গিয়ে। ওদের বাড়ীতে সেই সময় বাথরুম ছিলনা তাই স্নান করতে হলে কুয়পারেই করতে হবে। কারেন্ট না থাকায় অন্ধকারে সাচ্ছন্দে ও স্নান করতে পারবে।
মালতী দেবীঃ মানব দা তুমি সুয়ে পর এখানে বিছানা তো করাই আছে আমি স্নান করে শুয়ে পরবো। আর কোনও উলটো পাল্টা কিছু ভেবনা। নিজেকে একা ভাববে না কেমন। মনে রেখো আমরা সবসময় তোমার পাশেই আছি।
রুম থেকে বেরোনোর সময় মালতী দেবী একবার পেছন ঘুরে মানব বাবুর দিকে তাকালেন। মানব বাবুর একটা হাত ওনার বুকের ভেতরে, আলতো করে উনি নিজের বুকে হাত বোলাচ্ছেন আর অত্যন্ত বিশ্রী ভাবে মালতী দেবীর দিকে তাকিয়ে মিটিমিটি হাসছেন। এই হাসি, এই নজর, এই অচেনা দৃষ্টি মালতী দেবীর শরীরটাকে কেমন যেন নাড়িয়ে দিল একবার। কে যেন ভেতর থেকে এক নাগাড়ে বলে চলেছে – সাবধান মালতী, সাবধান, ঘরে পর পুরুষ রয়েছে সাবধান। মালতী দেবী সমস্ত কিছুর দায় পেটে পড়া কয়েক পেগ মদের ওপর চাপিয়ে আসতে আসতে হ্যারিকেন তা উঠিয়ে রুম এর বাইরে বেরলেন। কুয়পারে গিয়ে হ্যারিকেন টাকে এক কোনায় রাখলেন আর বালতি টে জল ভরতে শুরু করলেন। হ্যারিকেন এর আলো খুব মৃদু হলেও উঠোন তা মোটামুটি পরিষ্কার ই দেখা যাচ্ছিল। জল ভরা হয়ে গেলে উনি একবার আবার বারান্দার সামনে এলেন, ভেতর তা ঘুটঘুটে অন্ধকার, ভেতরের ঘর গুলো থেকে সামান্য কোনও শব্দই আসছেনা। মালতী দেবী বোকার মতো এটাই ভেবে নিলেন যে মানব বাবু ঘুমিয়ে পড়েছে। ওনার ও মাথা ঠিক থাক কাজ করছেনা, শরীরে মাদকতা। উনি আসতে আসতে আবার কুয়ো পারে এগিয়ে গেলেন এবং এক এক করে সাড়ী সায়া ব্লাউজ সব কিছু খুলে দড়ি টে টাঙিয়ে দিলেন। গায়ে জল ঢালার আগে একবার নিজের ওই যৌবনরস এ ভরপুর শরীর টায় হাত দিলেন। ওনার কি হচ্ছে তা উনিও বুঝতে পারছেন না। আজ নিজের স্পরশেও শরীরে আগুন জ্বলে যাচ্ছে। একবার ভাবলেন মানব দা সত্যি ই ঘুমিয়ে পড়েছে তো। পেছন ঘুরে আবার একবার দেখলেন, ভেতরটা ঘুটঘুটে অন্ধকার। আর এই কালো অন্ধকারময় রাতে একমাত্র দৃশ্যমান কুয়ো পাড়, বালতি আর অবশ্যই সদ্য যুবতী হওয়া এই ২২ বছরের শরীর তা। আর কিছু ভাবতে ওনার ইচ্ছে হলনা। মগে করে জল তুলে মাথায় ঢালতে শুরু করলেন। জলের ছম ছম আওয়াজে আপাত শান্ত ও ঘুমিয়ে পড়া ঘরটা আবার জেগে উঠল। দায়সারা ভাবে এক বালতি জলে কোনরকমে স্নান করে নিয়ে উনি বা হাত তা ওপরে তুলে গামছা তা পারলেন, মিনিট ২-৩ এর মধ্যেই ওনার গা মোছা হয়ে গেলো। একবার ভিজে কাপড় গুলোর দিকে তাকিয়ে ভাবলেন আজ থাক কাল সকালে এগুলো কেচে নেব, আজ ঘুমিয়ে পড়ি। গামছা তা ভালো করে গায়ে জড়িয়ে এক হাতে হ্যারিকেন তা তুলে উনি চললেন বারান্দার দিকে। হ্যারিকেন তা একটু উঁচু করে ধরতেই দেখলেন বারান্দার ঠিক ওপরে দাঁড়িয়ে এক মানুষ। মালতী দেবীর বুক তা ছ্যাঁত করে উঠল। উনি জানেন এটা মানব দা। মুহূর্তের মধ্যে নিজের মনটা শক্ত করে উনিও বারান্দার দিকে এগিয়ে গেলেন। উনি খুব ভালো করেই জানেন এই ছোট গামছা তা ওর শরীরের তুলনায় নগন্য। পরপুরুষের সামনে এই গামছা তা পরে যাওয়ার যে কি লজ্জা তা হয়ত কোনও নারী ই বোঝে। মালতী দেবী আসতে আসতে বারান্দায় উঠলেন, মানব দার দিকে না তাকিয়ে ওনাকে দেখতে না পাওয়ার ভান করলেন এবং আসতে আসতে নিজের রুম এর দিকে যেতে শুরু করলেন। হথাত মানব বাবু বলে উঠলেন
মানব বাবুঃ বউদি জানো কেন আমি এত ভেঙে পরেছিলাম?
মালতী দেবী শুধুই দাঁড়িয়ে পরলেন। কিন্ত কোনও উত্তর ই দিলেন না। মানব বাবু আবার বলে উঠলেন
মানব বাবুঃ লোকে বলে আমার চরিত্র খারাপ। আমি তোমাদের জন্য যা করেছি তা শুধুই নিজের জন্য।
এই কথার মানে মালতী দেবী বোঝেন। উনি জানেন এই মাতাল কে আর সত্যি ই ঘাঁটানো উচিৎ নয়। উনি পেছন ঘুরে মানব দার দিকে তাকিয়ে বললেন
মালতী দেবীঃ মানব দা, আমার শরীর তা ভালো লাগছেনা। আজ বরং ঘুমিয়ে পড়ি। কাল সকালে আবার কথা বলব।
মালতী দেবী নিজের রুম এ ঢুকে দরজা বন্ধ করে দিলেন। বেশ কিছুক্ষন মানব বাবু ওখানেই দাঁড়িয়ে থাক্লেন তারপর উনিও নিজের রুম এ ঢুকে গেলেন। সেদিন রাতে মালতী দেবী ঘুমাতে পারেন নি, বারবার নিজেকে পাপী মনে হয়েছে। বহুবার নিজেকে এটা বলার চেষ্টা করেছেন যে মানব দা অনেক অনেক পরে বারান্দায় এসেছে, ও কিছুই দেখেনি। কিন্তু যুক্তি ও বাস্তব বিশ্বাস কে হারিয়েই দিয়েছে। এই ঘটনা তা বিচ্ছিন্ন কিছু নয়, বরং বলা যায় এটা মানব বাবুর নিপীড়নের শুরু। আজ এক এক করে অনেক গুলো পুরনো ঘটনা মালতী দেবীর মনে পরে যাচ্ছে। আর এই ঘটনা গুলো যতবার ই মনে পরে ওনার প্রচণ্ড লজ্জা হয় আর নিজের স্বামীর ওপর রাগ হয়।
ওদিকে অন্য ঘরটায় সুবীর বাবু ও ড্রেস পড়তে পড়তে বহু পুরনো ঘটনা ভাবছিলেন। মালতী দেবী যে একাই সব জানেন তা নয়, সুবীর বাবু ও অনেক কিছু জানেন। বহু কষ্টে সুবীর বাবু নিজের মনকে শান্ত করে বোঝানোর চেষ্টা করেন নিজেকে এখন এসব ভেবে কি লাভ এগুলো তো অতীত। আর এখন তো মানবের উৎপাত নেই বললেই চলে, সেই ৩ মাস আগে একবার এসেছিল তাও ২ ঘণ্টার জন্য। মনে মনে ভাবেন যৌবন কালে সবার ই এরকম একটু উগ্রতা থাকে, মালতী আমার স্ত্রী হলেও এটা সত্যি যে অত্যন্ত আকর্ষণীয় ও সুন্দরী মহিলা। ওর প্রতি যেকোনো পুরুষের ই আকর্ষণ খুব স্বাভাবিক। যদি মানব তা ঠিক সময় বিয়ে করে নিত হয়ত এত প্রবলেম হতনা। আর এটা সত্যি যে ও কিন্তু কোনদিন ই আমাদের কোনও ক্ষতি করেনি, শুধু দিয়েই গেছে। হয়ত পাশের ঘরে মালতী দেবীর যুক্তি গুলো ও এক। ওরা দুজনেই নিজেকে শান্ত করে।
সুবীর বাবুঃ মালতী আমি বাজারে যাচ্ছি, বাড়ীর জন্য কিছু আনতে হবে কি?
মালতী দেবীঃ হা বাড়ীতে আলু নেই, তুমি বরং ২ কিলো আলু নিয়ে এস।
সুবীর বাবু তাড়াতাড়ি বাজারের ব্যাগ তা নিয়ে বাজারে যেতে উদ্দত হলেন। একবার চেঁচিয়ে বলে দিলেন “মালতী দরজা তা বন্ধ করে দিয়ো আমি বাজারে যাচ্ছি” সুবীর বাবু দরজা তা খুলতেই বাইরে দেখেন মানব বাবু দাঁড়িয়ে। প্রথম এ ওনাকে দেখে সুবীর বাবু একটু ঘাবড়েই যায়। মুহূর্তের মধ্যে নিজেকে সামলে নিয়ে মানব বাবুকে জড়িয়ে ধরেন।
মানব বাবুঃ কি রে শালা এতদিন বাদে বন্ধুর কথা মনে পড়েছে। যা রাগ হচ্ছেনা মনে হচ্ছে মাটিতে ফেলে তোকে মারি। মালতী তাড়াতাড়ি এখানে এস, দেখো কে এসেছে।
মালতী দেবীও ওর এই কথায় হন্তদন্ত করে দরজার সামনে ছুটে চলে এলেন।
মালতী দেবীঃ আরে কি ব্যপার মানব দা, আমাদের তো আর পাত্তাই দেন না। হু শুনেছি এখন নেতা হয়েছেন। আর কি আমাদের মতো সাধারন জনতার দিকে তাকানোর সময় হবে।
এক নিঃশ্বাসে কথা তা শেষ করে বাচ্চা দের মতো করে হে হে করে হেসে ফেললেন মালতী দেবী।
সুবীর বাবুঃ আচ্ছা ঠিক আছে, আগে ওকে ঢুকতে তো দাও। আয় মানব ভেতরে আয়।
মানব বাবু সুবীর বাবুর আলিঙ্গন থেকে মুক্ত হয়ে এক পা ভেতরে এসে দাঁড়ালেন। এবার একদম মালতী দেবীর মুখোমুখি। মালতী দেবী জানেন এবার কি হতে চলেছে। একবার তাই উনি আড় চোখে সুবীর বাবুর দিকে তাকালেন। সুবীর বাবু হথাত ই খুব গম্ভীর আর কিছুটা পরিস্থিতির সাথে মানিয়ে নিতে মুখ তা ঘুরিয়ে বাইরের দিকে তাকিয়ে আছে। মানব বাবু এবার মুখটা হাসি হাসি করে দু হাত মালতী দেবীর কাধে রেখে বলে উঠলেন
মানব বাবুঃ তোমাদের কি ভুলতে পারি বউদি। আমি ভুলিনি তাই তো চলে এলাম।
মালতী দেবীঃ ভুলেছ বই কি। আমার বুঝি দুষ্টু দেওর টাকে দেখতে ইচ্ছে হয়না। এতদিন কোথায় ছিলে তুমি?
মানব বাবুঃ সব বলব। আগে ভেতরে চল।
মানব বাবু আর মালতী দেবি ভেতরে যেতে শুরু করলেন, মানব বাবু পেছন ঘুরে একবার দেখলেন সুবীর বাবুর দিকে। সুবীর বাবু দরজার দিকে তাকিয়েই দাঁড়িয়ে আছে।
মানব বাবুঃ কিরে সুবীর আয় ওখানে দাঁড়িয়ে আছিস কেন, ভেতরে আয় অনেক কথা আছে।
সুবীর বাবু কোনও উত্তর না দিয়ে ওদের পেছন পেছন আসতে লাগলেন। মালতী দেবি জানেন সুবীর বাবুর এই আকস্মিক নীরবতার কারন। কিন্তু মালতী দেবীর তো কিছুই করার নেই। ৫-৬ মাসে লোকটা একবার হয়ত আসে, সব দ্বিধা দ্বন্দ্ব সরিয়ে রেখে ঠিক করে ব্যাবহার না করলে কি ভাববে ও যে এখন অবস্থা ফিরে গেছে তাই আর ওর দরকার নেই। মালতী দেবী মনে মনে ঠিক করে নেন, না যাই হোক না কেন সব ভুলে উনি মানব দার সাথে খুব ভালভাবে মিশবেন আর তাতে সুবীর বাবু যতই খারাপ ভাবুক না কেন।
মানব বাবুঃ সুবীর আয় ভেতরে, কিছু কথা আছে। আমি আধ ঘণ্টার মধ্যেই বেরিয়ে যাবো।
মালতী দেবীঃ না মানব দা বাড়ীতে ঢোকা তা তোমার ইচ্ছে অনুযায়ী হবে কিন্তু বেরনো তা আমার ইচ্ছে অনুযায়ী হবে। তুমি যতই চেষ্টা করো যাই তোমার রাজকাজ থাক আমি কাল সকালের আগে তোমায় ছারছিনা।
মানব বাবুঃ আরে বউদি এরকম বলনা। আমায় আজ যেতেই হবে। প্রচণ্ড ব্যাস্ততার মধ্যে আছি আমি।
সুবীর বাবুঃ আরে তুই এই রাতে কি আর কাজ করবি। তোকে আজ এখানেই থাকতে হবে কোনও কথা শুনছি না আমি। মালতী আজ তুমি লুচি বানাও আমি বাজার থেকে মুরগী নিয়ে আসছি। বহু দিন লুচি মাংস খাইনি।
মানব বাবুঃ আরে সুবীর তুই এখনো আমার ওই লুচি মাংসর লোভ তা ভুলতে পারলিনা বল। ঠিক আছে এই লুচি মাংসের জন্য আমি সব ই পারি। ঠিক আছে আজ রাত তা আমি এখানেই থাকছি, তোদের জ্বালাতন করতে।
[+] 1 user Likes manas's post
Reply
#13
পর্ব ১১- স্মৃতিচারণ ৪

সুবীর বাবুঃ হা মানব বল কি একটা জরুরী কথা বলবি বলছিলি।
মালতী দেবীঃ আরে তুমি কি গো। এই তো বাইরে থেকে এল, আগে চা করে দি। তারপর ওর থেকে শুনি।
মানব বাবুঃ না বউদি আগে বলেই দি। বউদি আমি ভোটে দাঁড়াচ্ছি তাও আবার তোমাদের ওয়ার্ড থেকে। আর মানব তোকে কিন্তু একটু প্রচার করতে হবে। তোর ওয়ার্ড এ অনেক প্রফেসর আর স্কুল টিচার রা থাকেন। তোর ওদের মধ্যে জনপ্রিয়তা বিশাল। ভাই তুই একটু আমার হয়ে ওদের কাছে প্রচার কর এই আমি চাই।
মালতী দেবীঃ সে কি এত বড় একটা খবর আমাদের এত পরে দিচ্ছ আমরা সত্যি ই বোধ হয় তোমার পর হয়ে গেলাম মানব দা।
সুবীর বাবুঃ তোর আবার কি দরকার ছিল রে এসব ঝামেলায় জড়ানোর। বেস ভালই তো ব্যবসা নিয়ে মেতে ছিলি।
মানব বাবুঃ নারে অফার তা আসার পর অনেক ভেবে দেখলাম। আমার ৩ কুলে কেউ নেই তোরা ছাড়া। এখন যদি কিছু মানুষের উপকার করা যায় তাহলে নরকে গেলেও একটু শান্তি পাব।
মালতী দেবীঃ এই কারনেই আমি তোমায় এত বকি মানব দা। এরকম কথা আর কখন বল্বেনা। কি আর বয়স তোমার। আমার কথা শোন একটা বিয়ে করে নাও। এখনো তোমায় দেখতে ফিল্মি হিরোর মতো। মেয়েদের লাইন পরে যাবে।
মানব বাবু খুব জোরে একবার হাসলেন। মালতী দেবীও হাসি মুখে রান্না ঘরে চলে গেলেন মানব দার জন্য এক কাপ চা করে দিতে। এতক্ষনে দুই বন্ধু এক জায়গায় বসলো।
সুবীর বাবুঃ কি রে শালা। এখন কোথায় থাকিস, কি করিস।
মানব বাবুঃ কাজ কিছুই নেই। ওই বিজনেস আর একটু আদতু সমাজ সেবা। আর থাকি বলতে মনে পরে গেলো। তোর সৌম্যর কথা মনে আছে?
সুবীর বাবুঃ সৌম্য মানে আমাদের সৌম্য। রবির ভাই। হা ও তো শুনেছিলাম বিএসসি তাও কমপ্লিট করতে পারেনি। ও কোথায় রবির কি খবর।
মানব বাবুঃ রবি ৪ বছর আগে মারা গেছে। সৌম্য কে আমার বিজনেস টায় সুপারভাইজার করে ঢুকিয়ে দিয়েছি। বেচারার সংসার টানতে খুব কষ্ট হয়। ৩ বছর আগে বিয়ে করে ফেলেছে এখন মাথায় হাত। বাড়ীতে বৃদ্ধ বাবা মা বউ আর ১ বছরের দুধের শিশু।
মালতী দেবী চা নিয়ে ততক্ষনে চলে এসেছেন। মানব বাবু এক হাতে চায়ের কাপ তা ধরে বলে উঠলেন
মানব বাবুঃ সব বলব, কিন্তু ভাই শুধু লুচি মাংসে আমার পেট ভরবেনা।
মালতী দেবীঃ না মানব দা আমি তোমায় আজ ওইসব ছাইপাশ খেতে দেবনা। তুমি এখন আর আমাদের কাছে থাকনা আমি জানি তুমি রোজ ই খাও না বলার কেউ নেই। একবার শরীর তার কথাও ভাবো। তোমায় তিলোত্তমা আর রূপসার বিয়ে দিয়ে যেতে হবে।
মানব বাবুঃ আরে হা যে জন্য আসা এখানে। আমার মায়েরা কোথায় ওদের সাথে কথা বলতেই তো আসা এখানে। এত ভালো রেজাল্ট। ওদের পাড়া থেকে একটা সম্বর্ধনার ব্যাবস্থা করেছি। এই যে দুটো কার্ড রাখো।
সুবীর বাবুঃ মানব তুই বউদির সাথে গল্প কর, আমি বাজার থেকে ঘুরে আসি। নয়ত দেরী হয়ে যাবে।
সুবীর বাবু বাজারের ব্যাগ তা নিয়ে বেরিয়ে পরলেন আর সুবীর বাবুর চেয়ার টায় মালতী দেবী এসে বসলেন। মানব বাবু হাতের মধ্যে থাকা প্যাকেট তা মালতী দেবীর হাতে দিলেন।
মানব বাবুঃ এটা নাও বউদি। তোমার জন্য নতুন কিছু জামা কাপড় এনেছি। পুজাতে তো আসা হয়নি তাই এখন ই দিলাম।
মালতী দেবীঃ (এক হাতে প্যাকেট তা ধরে) না মানব দা প্লিজ আমি এটা নিতে পারবনা। তোমার বন্ধু জানতে পারলে খুব রাগ করবে। প্লিজ আমায় এটা দিয়না।
মানব বাবুঃ কেন রাগ কেন করবে? তোমাদের অবস্থা ফিরে গেছে তাই?
মালতী দেবীঃ (উনি এই কথার মানে বোঝেন) না এরকম কিছু নয়। ওহ দাও তো তুমি না সবসময় উল্টোপাল্টা ভাবো। এবার আমি যাই, আঁটা মাখতে হবে।
মানব বাবুঃ না বউদি, গেলে চলবে না। আগে এই কাপড় তা পরে তোমায় দেখতে হবে কেমন লাগছে।
মালতী দেবীঃ আমি পড়তে পারি। কিন্তু রান্না করতে হবে তো। রান্না হয়ে গেলে পড়লে হয়না।
মানব বাবুঃ ঠিক আছে, সুবীর আসুক তার পড়েই পর। ঠিক আছে তুমি রান্না করো এখন আমি পেপার পড়ি।
এদিকে সুবীর বাবু তখন সবে গেট এর সামনে। উনি সব ই শুনেছেন। মনের মধ্যে সেই পুরনো জ্বালা গুলো আবার মাথাচাড়া দিয়ে উথছে। সুবীর বাবু গেট তা খুলে বাইরে বেরিয়ে গেলেন। আজ একটু অদ্ভুত ধরনের ই অন্যমনস্ক উনি। মাথার মধ্যে বহু পুরনো ঘটনা ঘুরপাক খাচ্ছে।
তখন সবে সুবীর বাবুর বিয়ে হয়েছে। কলকাতার একটা এক কামরার ভাড়া বাড়ী তে বউ আর বাবাকে নিয়ে থাকেন। অততুকু জায়গায় বউ কে নিয়ে থাকা অসম্ভব তাও আবার বাবা শয্যাশায়ী। মানব বাবু প্রায় প্রতিদিন ই আসতেন। হথাত একদিন ওরা দেখে বাড়ীর সামনে ৩ তে বড় বড় লরি দাঁড়িয়ে। ওপরে এসে মানব বাবু বলেন “সুবীর বউকে নিয়ে এখানে থাকা সম্ভব নয়। তুই চল আমি একটা ব্যাবস্থা করেছি” এতটাই অসহায় ছিলেন ওরা এক কথায় বেরিয়ে পরেন। সেই সময় ই এই বাড়ীতে ওদের প্রবেশ। তখন বাড়ী বলতে ছিল একটা ঘর, বারান্দা আর এই উঠোন আর উঠোনে একটা পায়খানা আর কুয়ো। তা হলেও ভাড়াবাড়ির থেকে অনেক ভালো ছিল। সুবীর বাবু চাকরি তা পেয়েছিলেন আরও ৫ বছর পর। এই সময় টায় বেঁচে থাকতে মানব বাবুর ই মুখাপেক্ষি হয়ে থাকতে হত। আর এটা মালতী দেবী ও বুঝতেন। তাই বাড়িতে মানব দার জন্য ও আলাদা খাতির যত্নই করত। রান্না হত ওর ইচ্ছে মতো, বাড়ীর কাজ হত ওর ইচ্ছে মতো। মানব বাবু ও মালতী দেবী কে যথেষ্ট গুরুত্ব দিতেন। এই সময় সুবীর বাবুর নিজেকে প্রচণ্ড কাপুরুষ মনে হত। মানব বাবুর ইয়ার্কি গুলো আর মালতী দেবীর হেসে হেসে উত্তর দেওয়া সুবীর বাবুর গা জ্বালিয়ে দিত। ধীরে ধীরে এই ব্যাপার গুলো আর ৪ দেওয়ালের মধ্যে সীমাবদ্ধ থাকলো না। পাড়ায় বিভিন্ন রকমের সব গুজব শুরু হোল। প্রথম প্রথম সুবীর বাবু এগুলকে পাত্তা দিতেন না। গুজব গুলোর মাত্রা আরও বাড়ল সুবীর বাবুর বাবা মারা যাওয়ার পর। সুবীর বাবু সকাল থেকে সন্ধে বাড়ীর বাইরে থাকতেন, বাড়ী ফিরে দেখতেন মানব বাবু বসে আছে। ও কখন আসতো কি করত তা উনি জানতেন না। এরকম ই এক রবিবার সুবীর বাবু বাজারে গেছেন কিছু কেনাকাটা করতে। সামনের রেশন দোকান তার সামনে একটা ছোট খাটো জটলা দেখে উনি থমকে দাঁড়ান। ওরা কি নিয়ে আলোচনা করছে তা জানার জন্য উলটো দিকের পান দোকান টায় উনি দাঁড়ান।
প্রথম ভদ্রলোকঃ আরে মশাই কাল কি দেখলাম জানেন? আমি তখন বাইরে বেরিয়ে দাঁত মাজছি। উঠতে একটু দেরী হয়ে গিয়েছিল। দেখি আমার পাঁচিল তার পেছনে ওই হারামি মানব টা ঘাপটি মেরে দাঁড়িয়ে আছে। আমায় ও দেখতে পায়নি। আমিও ওকে দেখে রাস্তার উলটো দিকের ওই গাছ তার পেছনে লুকিয়ে গেলাম। ওখান থেকে তো ওদের বাড়ীর মেন গেট টা পরিষ্কার দেখা যায়। দেখি দরজা টা খোলা, সুবীর সাইকেল নিয়ে বাইরে বেরচ্ছে আর পেছনে ওই মাগী টা। মাগিটা এসে রাস্তার এপারে দাঁড়ালো। সুবীর ওকে হাত নেড়ে সাইকেল টা নিয়ে হেটে হেটে যেতে শুরু করল। আর আপনাদের কি বলব মশাই মাগী টা আমার পাঁচিল তার দিকে তাকিয়ে হাতের ইশারা করল আর অমনি ওই হারামি টা উবু হয়ে মাথা ঝুকিয়ে এক দৌড়ে দরজার ভেতরে ঢুকে দাঁড়িয়ে থাকলো। মাগী টা ওখানেই থাকলো যতক্ষণ সুবীর কে দেখা যায় তারপর দরজার সামনে গেলো। তারপর কি হোল জানেন হারামি মালটা মাগিটার কোমর ধরে এক টান মারল আর মাগী টা ভেতরে গিয়ে একদম ওর বুকের ওপর পড়ল। ব্যাস দরজা বন্ধ।
বাকিরাঃ তারপর কি হোল। যা হওয়ার তাই হোল। আমি ভদ্রলকের ছেলে কেন অন্যের বাড়ীতে উঁকি মারতে যাবো।
দ্বিতীয় ভদ্রলোকঃ আরে মশাই সেদিন আমি বউ কে নিয়ে গেছি বাজারে, বউ এর খুব সখ নতুন সাড়ী কিনবে। ধুকেই দেখি মানব আর ওই মেয়েটা। জানেন ওরা কি করছিল? মানব ওপর থেকে একটা ঝুলে থাকা ব্রা পারল। সে ব্রা যা তা ব্রা নয়। লাল রঙের, গায়ে আবার ফুটো ফুটো। হিরোইন গুলো যেসব জিনিস পরে। ওই ব্রা টা মানব মেয়েটাকে দিল আর কি তাজ্জব মশাই মেয়েতাও নিয়ে নিল। শুধুই কি ব্রা নাকি তারপর নাইটি ব্লাউজ প্রায় সব ই কেনা হোল। সব ই এমন টাইপ এর যে আমরা কখনো বাড়ীতে বউ এর জন্য নিয়ে যেতে পারব না।
এই কথা গুলো সুবীর বাবুর প্রচণ্ড খারাপ লেগেছিল কিন্তু তবুও উনি নিজেকে সামলে নিয়েছিলেন কারন উনি জানেন এই অঞ্চলের মানুষের এই সব গসিপ করা স্বভাব। কিন্তু তৃতীয় ভদ্রলোকের কথাটা ওনার মাথা থেকে পা অবধি নড়িয়ে দিয়েছিল। উনি আর কোনও কিছু না ভেবে সোজা বাড়ীর দিকে চলে এসেছিলেন।
তৃতীয় ভদ্রলোকঃ আরে মশাই আপনারা তো অনেক কিছুই দেখেন নি যা আমি দেখেছি। ওদের বাড়ীর পেছনে যে বট গাছ টা আছে সেখানে আমি একদিন গেছিলাম পেচ্ছাপ করতে। হথাত মেয়ে মানুষের গোঙানির শব্দ পাই। ভাবলাম কোনও বিপদ তিপদ হয়েছে। তাই পাঁচিল টার ওপাশে উঁকি মারলাম। যা দেখলাম মশাই আমার মাথা ঘুরতে শুরু করল। মাগী টা পুরো লাংটো হয়ে পা দুটো ছড়িয়ে শুয়ে আছে। আর মানব পায়ের মাঝে মাথাটা গুঁজে পাগলের মতো চেটে যাচ্ছে আর শুঁকছে। ছি ছি কি বলব মশাই।
সেদিন আর সুবীর বাবু বাজারে থাকতে পারেন নি। সোজা বাড়ীর দিকে রওনা দেন।
[+] 1 user Likes manas's post
Reply
#14
পর্ব ১২- স্মৃতিচারণ ৫

সুবীর বাবু সেদিন প্রায় দৌড়াতে দৌড়াতেই বাড়ী পৌঁছেছিলেন। সেই সময় মালতী দেবী স্নানের জন্য তৈরি হচ্ছিলেন। সুবীর বাবুকে দেখেই উনি বলে উঠলেন
মালতী দেবীঃ কি গো এত তাড়াতাড়ি বাড়ী চলে এলে।
কথাটা সুবীর বাবুর কানে ভীষণ ভাবে লাগলো। মনে মনে উনি বললেন কেন অন্য কারুর আশার কথা ছিল বুঝি। মালতী দেবীর কথার কোনও উত্তর না দিয়ে উনি ভেতরে চলে যান। চেয়ারে বসে আবার একবার বাইরের দিকে তাকালেন, তখন মালতী দেবী সাড়ীর মধ্যে হাত ঢুকিয়ে ব্লাউজ টা খুলে ফেলছেন। হথাত করেই সুবীর বাবু লক্ষ্য করলেন একটা সোনার চেন। উনি গম্ভীর হয়ে উঠোনে নেমে এলেন। মালতী দেবী তখন পা ছড়িয়ে মাটিতে বসে গেছেন। সাড়ী টা বড্ড বেশি এলোমেলো দুপাশ থেকে বিশাল দুটো স্তন একেবারে বেরিয়ে পড়েছে, খোলা পিঠ টা রোদ্দুরে চক চক করছে। হথাত মালতী দেবী পেছন ঘুরে দেখেন সুবীর বাবু দাঁড়িয়ে আছেন। উনি মুখতায় অতি পরিচিত সেই সেক্সি হাসি টা এনে বলেন
মালতী দেবীঃ এই এখন কোনও অসভভতামি করবে না, এক্ষুনি হয়ত মানব দা আসবে।
মানব আসবে একথা সুবীর বাবু জানতেন না। আজ আর ওর প্রানের চেয়েও প্রিয় মালতী কে আদর করতে ইচ্ছে হচ্ছেনা। এই শরীর টা দেখে মনে হয় কোনও এক বেশ্যার শরীর। যে প্রতি রাতে নতুন নতুন বাবুকে আদর করে।
সুবীর বাবুঃ তোমায় এই হার টা কে দিয়েছে।
মালতী দেবীঃ কে আবার মানব দা। এই শোন না তুমি ওকে একটু বারন করে দাও না এসব না আনার জন্য। রোজ কিছু না কিছু নিয়ে আসবে আমার খুব লজ্জা করে। আমি কি ই বা করি ওই মানুষ টার জন্য। শুধু ওর পছন্দ মতো খাবার ওকে খাওয়াই। জানো তো আজ আমি আলু পোস্ত করেছি। মানব দার খুব পছন্দ। ইচ্ছে করে ওই লোকটার জন্য কিছু করি কিন্তু কি বা সামর্থ্য আমার। ইস লোক টা যে কেন বিয়ে করেনা কিজানি। জানতো ওর বউ খুব সুখি হবে।
সুবীর বাবুর মাথাটা ভনভন করে ঘুরতে থাকে। উনি সোজা ভেতরে চলে আসেন। দুপুরে খেয়ে নিয়ে নিজের রুম এ শুতে যান। হথাত সেই সময় মানব বাবু এসে হাজির। মালতী দেবি ওর জন্য না খেয়ে অপেক্ষা করছিল। খাওয়ার সময় ওদের হাসাহাসি আর ইয়ার্কি গুলো সুবীর বাবুকে অতিস্ত করে তুলছিল। মানব বাবু খাওয়া শেষ করেই বেরিয়ে যান। ঘরে যে সুবীর বাবু ও আছে সে ব্যাপারে কোনও কথা ভাবেন ই নি। এবার মালতী দেবী আসেন বিছানায় শুতে। ওকে পাশে দেখে সুবীর বাবুর গা টা ঘেন্নায় ভরে যায়। সুবীর বাবু উঠে চলে যান পাশের ঘরে। মালতী দেবী স্বামীর এই অদ্ভুত আচরণে অবাক হয়ে যান। কিছুক্ষন ওখানে বসে থেকে উনিও পাশের ঘরের দিকে যান। দেখেন দরজা টা ভেতর থেকে বন্ধ। মালতী দেবী বাইরে থেকে ডাকতে শুরু করেন।
মালতী দেবীঃ তোমার কি হয়েছে প্লিজ বল আমায়। আমি কি কোনও ভুল করেছি।
ভেতর থেকে শুধু উত্তর আসে “আমায় বিরক্ত করোনা আমার খুব ঘুম পাচ্ছে”। মালতী দেবি বিষণ্ণ মনে আবার নিজের ঘরে ফিরে আসেন। বিছানায় শুয়ে বিষণ্ণ মনে আজেবাজে চিন্তা করতে করতে কখন যে ঘুমিয়ে পরেছিলেন সুবীর বাবু টা ওনার নিজের ও খেয়াল নেই। ঘুম ভাঙ্গে অত্যন্ত বাজে ও ঘৃণ্য একটা স্বপ্নে। কোনরকমে চোখে মুখে জল দিয়ে উনি ভাবেন স্বপ্ন টা সত্যি নয় তো। ওনার স্বপ্ন টা খানিকটা এরকম।---
“ সুবীর বাবু বাজার থেকে বাড়ি ফিরে দেখেন মেন দরজাটা ভেতর থেকে লক করা নেই। উনি মনে মনে ভাবলেন এরকম ভুল তো কখনো হয়না মালতীর। উনি দরজাটা খুলে ভেতরে ধুকবেন এমন সময় দেখেন একটা চামড়ার চপ্পল ওখানে রয়েছে। উনি এই চপ্পল টা চেনেন এটা মানব বাবুর। অর্থাৎ মানব বাবু এসেছেন অথচ সকাল থেকে একবারের জন্য ও মালতী দেবী ওনাকে কিছুই বলেনি। উনি জানেন আজ বাজারে যা শুনলেন টার পুরটা ভুল নয়। আজ ই সুযোগ ওদের দুজন কে হাতেনাতে ধরে নেওয়ার। সুবীর বাবু খুব সন্তর্পণে সামনে এগিয়ে গেলেন। কিছুটা গিয়েই উনি থমকে দাঁড়ালেন, বারান্দার কাছে দাঁড়িয়ে মানব। সুবীর বাবু দেওয়াল ঘেঁষে শান্ত হয়ে দাঁড়িয়ে থাকলেন। মানব আসতে আসতে নিচে নামতে শুরু করল, অর্থাৎ মানব উঠোনের দিকে কিছুটা চোরের মতো করে যেতে শুরু করল। তাহলে কি মালতী ওখানে... সুবীর বাবুও বারান্দার দিকে এগিয়ে গেলেন। হা ওনার সন্দেহ একদম ঠিক, মালতী উঠোনে বসে স্নান করছে, সাড়ী টা দায়সারা ভাবে বুকের ওপর জড়িয়ে রেখেছে। দুপাশ দিয়ে বিশাল দুটো দুধ বেরিয়ে পড়েছে টার ওপর খোলা পিঠ আর সাড়ীটা হাঁটুর ওপর অবধি গোটানো, গোটা গায়ে জল, নিচে সাবান রয়েছে হয়ত এবার উনি গায়ে সাবান মাখবেন। মালতী দেবী বুঝতে পারেন নি যে শিকারী কুকুরের মতো পেছন থেকে মানব বাবু ওর দিকে এগিয়ে আসছে। মানব বাবু একদম পেছনে এসে কিছুক্ষন দাঁড়িয়ে যান।
হথাত উনি পকেট থেকে একটা হার বার করে পেছন থেকে মালতী দেবীর গলায় পড়িয়ে দেন। মালতী দেবী তো খুব অবাক হয়ে পেছন ঘুরে তাকান।
মানব বাবুঃ বউদি মেয়েদের গলা ফাঁকা রাখতে নেই। পুরো ১০ ক্যারাটের জিনিস এটা।
মালতী দেবী হাঁটুর ওপর থেকে সাড়ী টা নাবিয়ে দেন আর পেছন ঘুরে মানব বাবুর দিকে তাকিয়ে বলেন
মালতী দেবীঃ এবার না তোমায় ধরে মারব মানব দা। এই তো কাল সাড়ী নিয়ে এলে এটার কি দরকার ছিল।
মানব বাবুঃ তোমায় এই সাড়ী আর সাথে এই হার টা পরে যা লাগছে না কি বলব। ক্যামেরা থাকলে একটা ফটো তুলে রাখতাম। তুমি যে এত সুন্দরী তা তোমায় এই অবস্থায় না দেখলে কিছুতেই বুঝতে পারতাম না।
মালতী দেবীঃ আবার বউদির সাথে অসভভতামি হচ্ছে। দাড়াও তোমার বন্ধুকে বলছি।
মানব বাবুঃ (মালতীর পিঠে হাত দিয়ে) কি বলবে আমি তোমায় রোজ বিছানায় সুইয়ে তোমার দুটো পা ফাঁক করে... বলই না, ও কিছুই বলবে না। তুমি খুব ভালো করেই জানো তোমার এই শরীর আর তোমার প্রতিদিনের চাহিদা কোনটাই ও মেটাতে পারবে না।
মালতী দেবীঃ এই না এখন নয়, ও বাজারে গেছে যেকোনো সময় ও এসে যেতে পারে। প্লিজ...
মালতী দেবীর এই কথা বা অনুরধ কোনটাই শোনার ইচ্ছে মানব বাবুর ছিলনা। ও কিছুটা জোর করেই ওর ওপর শুয়ে পরে, নিমেশের মধ্যে সাড়ী আর সায়া ছুড়ে বাইরে ফেলে দেয়। তারপর কুকুরের মতো করে নিজের সবচেয়ে কাছের বন্ধুর বউকে যৌন আস্তাকুর বানিয়ে ভোগ করতে থাকে। কিছুক্ষনের মধ্যেই মালতী দেবীর ও মুখ দিয়ে অহহ অহহ আসতে আসতে এই আওয়াজ গুলো বেরোতে থাকে”।
এরপর ই সুবীর বাবুর ঘুম ভেঙে যায়। এই গল্প তা আরও অনেক বার ওনার জীবনে এসেছে। হয়ত এই মালতী দেবি আর ওনার সম্পর্ক তাই ভেঙে যেত যদি না একদিন মালতী দেবি নিজের থেকে এসে সুবীর বাবুর সব ভুল ভাঙিয়ে দিতেন। সেদিন ই সুবীর বাবু প্রথম বুঝেছিলেন হয়ত মানবের মনে পাপ আছে কিন্তু টার স্ত্রী অত্যন্ত বিশ্বস্ত। এসব ই ভাবতে ভাবতে উনি চলছিলেন সামনেই ব্রয়লারের দোকান তা এসে গেলো তাই আবার এই জগতে ফিরে এলেন। সুবীর বাবু মুরগির মাংস নেওয়ার জন্য দোকান টায় ঢুকলেন। এই দোকান তা আবার নরেন বাবুর দোকানের ঠিক উলটো দিকে। তাই ওখানে বসে রাজু সুবীর বাবুকে দেখতে পেয়ে যায়। মালতী দেবি দের বাড়ীর কাউকে রাস্তায় দেখলেই রাজু টাকে ফলো করে, এটা ওর এক বদ অভ্যাস হয়ে দাঁড়িয়েছে। রাজু দোকানে একটা চেনা ছেলেকে বসিয়ে সুবীর বাবুর পিছু নেয়। সুবীর বাবুর মাংসর দোকান থেকে বেরিয়ে রাস্তার ধারে ২ কেজি আলু কেনেন। তারপর সোজা রাস্তা বরাবর হাঁটতে থাকেন। হথাত মদের দোকান এর উলটো দিকে এসে দাঁড়িয়ে যান। রাজু কিছুটা অবাক ই হয়ে যায়। যে লোকটাকে জীবনে কখনো একটা বিড়ি খেতে দেখেনি সে কিনা আজ মদ কিনবে নিশ্চয় কোনও ব্যাপার আছে। ও এটাও লক্ষ্য করে যে সুবীর বাবু এক লিটার এর একটা বোতল নিলেন। রাজু মনে মনে ভাবে আজ নিশ্চয় বাড়ীতে কিছু একটা হবে। তখন ই ওর মনে পরে যায় মানব বাবুর ওই কথাটা। “একবার ও বাড়ী থেকে ঘুরে আসি” নিশ্চয় মানব বাবু ওখানে আছে। কোনও প্রফেসর বাড়ীতে বন্ধু এলে যে এভাবে মদ কিনে নিয়ে যায় তা ওর জানা ছিলনা। কয়েক ঘণ্টা আগে যা ও শুনেছে তাহলে কি তা সত্যি। রাজুর ও মনটা খুব খারাপ হয়ে গেলো। ও হয়ত মালতী দেবীর শরীর তা নিয়ে অনেক কিছুই ভেবেছে, কিন্তু মানুষ হিসেবে ওনার প্রতি সম্মান একটা থেকেই গেছিল আর সেটা সাইদুল ও জানেনা। ও ঠিক করে সাইদুল কে একটা ফোন করবে।
রাজুঃ সাইদুল, এখন কোথায় আছিস ভাই?
সাইদুলঃ এখন তো একটু শ্যামবাজারে। ফিরতে এক ঘণ্টা হয়ে যাবে।
রাজুঃ ভাই ফিরেই আমার ঘরে আয় অনেক কথা আছে।
রাজু ঠিক করে নরেন বাবু দোকানে ফিরলেই ও একবার মালতী দেবি দেড় বাড়ির পেছন টায় যাবে আর লক্ষ্য করবে কি হচ্ছে। যে রহস্যর সন্ধান ও পেয়েছে তা ওকে যেভাবে হোক উন্মোচন করতেই হবে।
এদিকে সুবীর বাবু ধীরে ধীরে বাড়ির দিকে এগিয়ে যান। ওনার মনে একটা দ্বিধার সৃষ্টি হয়েছে। সেটা হোল সত্যি কি মদটা কেনা ভুল হয়ে গেলো। যতবার ই সুবীর বাবু মানব বাবুর সাথে বসে মদ খেয়েছে ততবার ই কোনও না কোনও অপ্রীতিকর অবস্থার সৃষ্টি হয়েছে। একটা সময় মন থেকে ঠিক ই করে নিয়েছিলেন উনি যে আর জীবনে মদ স্পর্শ করবেন না। কিন্তু কি আর করা যায় বন্ধুর প্রতি আনুগত্য দেখাতে নিজের করা শপথ তাও ভাঙতে হবে।
কিছুক্ষনের মধ্যেই সুবীর বাবু বাড়ীতে পৌঁছে গেলেন। তখন মালতী দেবি ভেতরে লুচি বানাচ্ছেন আর মানব বাবু কাগজ পড়ছেন। মানব বাবুকে দেখে সুবীর বাবু বলে উঠলেন
সুবীর বাবুঃ ভাই হুইস্কি এনেছি, পুরো লিটার চলবে তো।
মানব বাবুঃ চলবে মানে ছুটবে।
সুবীর বাবুঃ নাও মালতী বাজার করে এনেছি।
মালতী দেবীঃ আরে তুমি কি রসুন, আদা আর গোলমরিচ এনেছ।
সুবীর বাবুঃ কই তুমি তো বলনি। আচ্ছা দাড়াও পাড়ার দোকান থেকে এনে দিচ্ছি।
এদিকে রহস্য উন্মোচন করার জন্য রাজু ও পাঁচিলের ওপাশে এসে হাজির। ঘাপটি মেরে ও পরে থাকলো ভেতরে কি হয় তা দেখার জন্য।
[+] 1 user Likes manas's post
Reply
#15
পর্ব ১৩- মদ্যপান-

সুবীর বাবু বেরলেন রশুন আর মশলা কিনতে আর মালতী দেবী কুয়ো পারে গেলেন বাসন গুলো ভালো করে ধুয়ে নিতে। এতক্ষন মানব বাবু পেপার পরছিলেন, আর ওনার বসে থাকতে ইচ্ছে করল না। আজ মানব বাবুর মনে আগুন জ্বলছে। ওদের বিয়ের পর থেকে কম করেননি ওদের জন্য। কারন একটাই মালতী, ওনার প্রিয় বউদি। সুবীর আর মালতীর বিয়ের রাতেই ওনার মনে আগুন ধরে যায়, বাড়ীর লোক বহু মেয়ের সম্বন্ধ এনেছিল কিন্তু যত মেয়েই উনি দেখেন ঘুরিয়ে ফিরিয়ে সেই মালতী দেবীর সাথেই তুলনা করে ফেলেন আর না বলে দেন। শেষে বাড়ীর লোক ও একদিন হাল ছেড়ে দেয়। তাই বলে যে মানব বাবু জীবনে কখনো নারী সুখ পাননি তা নয়। বহু বন্ধুর বা কর্মচারীর বউকে নিজের টাকা বা প্রভাব খাটিয়ে ভোগ করেছেন। কিন্তু কখনই মন ১ মাসের বেশি টেকে নি। মানব বাবুর বিশাল ব্যবসা প্রায় কোটিপতি ই বলা যায়। প্রচুর ছেলে ওনার ব্যবসায় কাজ করেন। এই লোক দের মধ্যে এমন একজন ও নেই যার সাথে মানব বাবু কোনদিন শোন নি। মানব বাবুর একটা অদ্ভুত মানসিকতা আছে, উনি কাউকে ব্লাকমেল করেন না, ভয় দেখান না, কিন্তু তবুও উনি মেয়েদের পেয়ে যান। বন্ধু মহলে উনি বলে থাকেন উনি মেয়ে পটান। হা সত্যি ই এটা অস্বিকার করা যায়না যে উনি সত্যি ই মেয়ে বিশেশত বিবাহিত মহিলাদের পটান। আর টেকনিক একটাই। প্রথমে একটা সংসারের জন্য প্রচুর করো নিজেকে দয়ালু ও মহান ব্যক্তি হিসেবে স্থাপন করো। তারপর খুব সন্তর্পণে সেই লোকটার দুর্বল জায়গা গুলো কে চোখে আঙ্গুল দিয়ে দেখাতে শুরু করো। আর সবশেষে নিজের অবিবাহিত জীবনের যন্ত্রণা ব্যাখ্যা করে একটা সহানুভুতি আদায় করে নাও। মানব বাবুর ভাষায় এরপর সেই মহিলা নিজের থেকেই এসে যাবে কোনও কসরত ই করতে হবে না। হা এইভাবে সত্যি ই মানব বাবু শতকরা ৯৯.৯৯ ভাগ সফল। ১০০ ভাগ সফল না বলার একটাই কারন তা হোল মালতী দেবী। গোটা পৃথিবী যা জানে তা ভুল, আর মালতী দেবী, সুবীর বাবু আর মানব বাবু যা জানেন তা ঠিক। মানব বাবু সত্যি ই এখনো মালতী দেবীর সাথে শুতে পারেন নি। হয়ত চেষ্টা করলে পারতেন। কিন্তু উনি ওনার প্রথম পদ্ধতি অর্থাৎ মালতী দেবীর সামনে সুবীর বাবুকে দুর্বল দেখান এই জায়গাটায় সফল নন। তাই উনি চেষ্টাও করেন নি। উনি ওনার গতে বাধা পদ্ধতির বাইরে কিছুতেই যেতে চান না। আর হয়ত এটাই মানব বাবুর জীবনের সবচেয়ে বড় সত্যি। উনি মরার আগে একবার অন্তত একবার মালতী দেবীর সাথে শুতে চান, তবে অবশ্যই সেটা মালতী দেবীর ইচ্ছা অনুযায়ী। তার কারন জীবনে একি মহিলার প্রতি এতদিন উনি কখনই আকৃষ্ট হন নি। মানব বাবু ও এটাই বিশ্বাস করেন যে মালতী দেবী ওনার জীবনের সবচেয়ে বড় দুর্বলতা। আসলে একটা সময় উনি বিশ্বাস করতেন যেকোনো দিন ই মালতী দেবী ওর শরীর তার নিচে আসবে। কিন্তু মেয়েরা যত বড় হতে থাকে মালতী দেবী ততই নারী থেকে মা তে পরিনত হন। এক সময় মানব বাবু সব আশা ছেড়ে ভাবতে শুরু করেন যে না আর বোধ হয় মালতী কে পাওয়া ওর হবেনা। গতকাল জয়েন্ট এন্ট্রান্স এর রেজাল্ট বেরোনোর পর ই ফোন আসে সুবীর বাবুর। হথাত করে কেন মানব বাবুর মনে হয় এবার সেই সময় চলে এসেছে যার জন্য এত অপেক্ষা করে রয়েছিল। এতদিন ওর ই সুপারভাইজার সৌম্যর স্ত্রী সুমিতার সাথেই মানব বাবু নিজের রাত টা নষ্ট করতেন। জয়েন্ট এর রেজাল্ট এর খবর টা পাওয়া মাত্র হথাত করেই সুমিতার ওপর থেকে মন টা উঠে যায়। তাই সোজা একদম মালতী দেবীর বাড়ি।
বারান্দা টায় দাঁড়িয়ে মানব বাবু এসব ই ভাবছিলেন। ওদিক থেকে রাজু ও সব লক্ষ্য করছে। মালতী দেবী মন দিয়ে বাসন মাজছেন, ওনার সাড়ী টা হাঁটুর অনেক ওপর অবধি তোলা। মানব বাবুর নজর টা সোজা ওইদিকেই। আর রাজুর নজর দুজনের ই দিকে। মানব বাবু ভাবলেন সুবীরের আসতে হয়ত আরও কিছুটা দেরি হবে এই সময় একটু এগিয়ে গিয়ে কিছু করা যেতে পারে। মানব বাবু হাতে সাড়ীর প্যাকেট টা নিয়ে আসতে আসতে এগিয়ে গেলেন, মালতী দেবীর দিকে। মালতী দেবী কিছুই বুঝতে পারেননি। রাজু উত্তেজনায় কাপছে। মানব বাবু আসতে করে মালতী দেবীর পাসে বসে ওর কাধে হাত টা রাখেন। হয়ত মালতী দেবী কিছুটা ঘাবড়েই গেছেন কিন্তু উনি এই স্পর্শ টা চেনেন। উনি না তাকিয়েই বলে দিলেন
মালতী দেবীঃ মানব দা তুমি এই অন্ধকারে এলে কেন। আমি তো যাচ্ছিলাম বাসন গুলো ধুয়ে। যাও তুমি গিয়ে ওখানে বস।
মানব বাবুঃ বউদি তুমি এভাবে বাড়ীর সব কাজ একাই করো আমি তো ভাবতেই পারিনা। আর কত কষ্ট করবে তুমি। মেয়েরা ডাক্তার ইঞ্জিনিয়ার হয়ে গেলো এবার তো রানীর মতো থাকো।
মালতী দেবীঃ (বাচ্ছাদের মতো খিল খিল করে হেসে) আমি ঠিক এই জিনিস তাই মিস করছিলাম জানতো। এই কথা গুলো আমি বহুদিন শুনিনি। ইস যদি আর কেউ এত আমায় বুঝত।
রাজু সব ই শুনছে আর ওর মনে মালতী দেবীর সম্বন্ধে প্রচণ্ড ভুল একটা ধারনা বসে যাচ্ছে।
মানব বাবুঃ (মালতী দেবীর কাধে হাত বোলাতে বোলাতে) তুমি এটাকে ইয়ার্কি ভাবছ বউদি। আর একি কাপড় চোপড়। তুমি একজন অধ্যাপকের স্ত্রী। কেন এটা ভুলে যাও বলত। একটু সেজে গুঁজে থাকতে পারনা তুমি।
মালতী দেবীঃ (আবার খিল খিল করে হেসে) তুমি একটা বিয়ে করে ফেলো আমি তোমার বউ কে মনের মতো করে সাজাবো। আমি কিন্তু মেয়ে দেখতে শুরু করব।
মানব বাবুঃ ইয়ার্কি নয় বউদি। সত্যি আমার খুব বাজে লাগছে। সুবীর টা পরাশুনা ছাড়া কিছুই কখনো বুঝলনা। এতোটা কেয়ারলেস হলে কি চলে। আমি আজ ই ওর সাথে কথা বলব।
মালতী দেবীঃ না তুমি ওকে কিছুই বলবে না। জানো তো মানব দা, আমি ওকে প্রায় রোজ ই বলি তোমার বউ খুব সুখি হবে। তুমি বিয়েটা কেন করছনা বলত।
মানব বাবুঃ আমার কথা ছাড় আগে তুমি একবার দেখো এই কাপড় গুলো তোমার পছন্দ হোল কিনা।
মালতী দেবীঃ ওহ মানব দা, তোমার কি মাথা খারাপ হয়েছে, আমার আর বয়স ও নেই শখ ও নেই। ঠিক আছে তোমার দেওয়া জিনিস তো এটা আমার ই পছন্দের আমি জানি। কই দাও দেখি।
মানব বাবুর হাত থেকে ব্যাগ টা নিয়ে মালতী দেবী কাপড়টা বার করলেন। লাল ও হলুদ রঙের একটা কাপড়, দেখেই মনে হয় প্রচুর দামী জিনিস। ওপাশ থেকে রাজু ও দেখছে। সাথে একটা সাদা ব্লাউজ ও আছে। রাজু মনে মনে ভাবছে হারামি টা ব্লাউজ এর সাইজ ও জানে। হথাত মালতী দেবীর হাত থেকে সাদা মতো একটা কিছু নিচে পড়ল। মালতী দেবী ই আবার নিচ থেকে ওটা তুললেন। এবার রাজুর মাথা খারাপ হয়ে গেলো। এটা তো ব্রা। মালতী দেবী সঙ্গে সঙ্গে ব্রা টা কাপড়ের নিচে ঢুকিয়ে দিলেন। ওদের এই অদ্ভুত ব্যবহারে রাজুর মনে আর কোনও সন্দেহই থাকলো না। রাজু মন থেকে এটাই বিশ্বাস করে নিল যে মালতী দেবী আসলে মানব বাবুর রক্ষিতা। রাজুর ও আর ওখানে বসে থাকতে ভালো লাগলো না। এই মহিলা টাকে পাওয়ার জন্য ও নিজের এত সময় নষ্ট করেছে, রতন বাবুর কাছে কত গালাগালি খেয়েছে। এর জন্য। একে তো টাকা দিয়ে কেনা যায়। যেকোনো সময় ই ওকে ভোগ করা যায়। নিজের ওপর ই রাজুর আক্ষেপ হতে লাগলো। রাজু আসতে আসতে ওখান থেকে উঠে বস্তির দিকে যেতে লাগলো। কিছুক্ষনের মধ্যেই হয়ত ওর ঘরে সাইদুল এসে যাবে। ওকে সব কিছু বলবে। মনে মনে তিলোত্তমা, রূপসা আর মালতী দেবী তিন জন কেই বেশ্যা বলতে বলতে ও চলে গেলো।
মানব বাবু আবার ঘরে গিয়ে বসলেন। কিছুক্ষন পর সুবীর বাবু ও ফিরে এলেন। সুবীর বাবুকে দেখা মাত্র মানব বাবু বলে উঠলেন
মানব বাবুঃ চল ভাই আর ভালো লাগছেনা, এবার শুরু কর। পুরো এক লিটার এর বোতল আছে। বউদি তাড়াতাড়ি মাংস বানিয়ে আমাদের দিয়ে যাও।
মালতী দেবীঃ হা মাংস আমি আধ ঘণ্টার মধেই বানিয়ে দিচ্ছি।
সুবীর বাবুঃ মানব আজ চল উঠোন টায় একটা খাটিয়া পেতে বসে মাল খাই। আর তুই খেয়ে জাবি আমি মাঝে মধ্যে খাব। তুই তো জানিস আমার দৌড় কতদুর।
সুবীর বাবু আর মানব বাবু উঠোনে গিয়ে একটা খাটিয়া পেতে মদের বোতল আর দুটো গ্লাস নিয়ে বসে পড়লেন। বরাবরের মতো এবার ও পেগ টা মানব বাবুই বানালেন। মানব বাবুর স্টাইল ই এটা। প্রথম ও শেষ পেগ খুব কড়া আর মাঝের গুলো হাল্কা।
মানব বাবুঃ দেখ ভাই প্রথম টা খুব কড়া বানাচ্ছি। এক চুমুকে খাবি কিন্তু তারপর চুপটি করে বসে থাকবি। আমার ৩ পেগ আর তোর ১ পেগ এভাবে খেলেই শেষ অবধি টানতে পারবি।
চিয়ার্স বলে জোরে একটা শব্দ করে সুবীর ও মানব বাবু দুজনেই এক চুমুকে প্রথম পেগ টা শেষ করে দিলেন। সুবীর বাবুর গা টা গোলাতে শুরু করে দিল। এদিকে মালতী দেবী লুচি ও মাংস নিয়ে হাজির। মালতী দেবী একবার সুবীর বাবুর দিকে তাকালেন আর মুচকি হাসলেন।
মানব বাবুঃ বউদি এবার তো রান্না শেষ যাও এবার আমার কাপড় গুলো পরে এস।
মালতী দেবীঃ মানব দা আর একটু কাজ বাকি আছে তারপর ই পরবো কেমন।
মালতী দেবি আবার ভেতরে চলে গেলেন। এবার মানব বাবু নিজের জন্য কড়া একটা পেগ আবার বানালেন।
মানব বাবুঃ সুবীর তুই বিশাল লাকি রে।
সুবীর বাবুঃ কেন হথাত একথা বলছিস কেন?
মানব বাবুঃ আরে এত সুন্দরী বউ আমাদের বন্ধুদের মধ্যে আর কেউ পেয়েছে কি।
সুবীর বাবুঃ হা তা একদম ঠিক। (বলে জোরে একটা হাসি)(মানব বাবু বুঝতে পারলেন যে তার বন্ধুর নেশা চড়তে শুরু করেছে) ভাই আমার আরেকটা পেগ বানা।
মানব বাবুঃ আরে না তুই পারবি না। আবার তোর শরীর খারাপ করবে, কিছুক্ষন পরে খাস।
সুবীর বাবুঃ কেন পারব না। আচ্ছা দাড়া আমি নিজেই বানিয়ে নিচ্ছি।
বলে আনকোরা হাতে গ্লাস এ অরধেকের বেশি মদ ঢেলে দিলেন। অভিজ্ঞ সুবীর বাবু জানেন এবার তার বন্ধুকে খুব সহজেই বাগে পাবে। সুবীর বাবু এক চুমুকে আবার গ্লাস তা শেষ করে দিলেন।
মানব বাবুঃ কি রে ঠিক আছিস না আরেকটা বানাবো?
সুবীর বাবুঃ তুই আরও একটা বানা, আর শালা এরকম বিহেভ করছিস কেন আমি কি বাচ্চা।
মানব বাবু এবার একটা লাইট পেগ বানালেন, সুবীর বাবু চুমুক দিতে দিতে বলে উঠলেন
সুবীর বাবুঃ হা কি যেন বলছিলি। হা আমার বউ খুব সুন্দরী। হা সত্যি ও খুব সুন্দরী।
[+] 1 user Likes manas's post
Reply
#16
পর্ব- ১৪- মানবের গল্পঃ

সুবীর বাবুঃ হা আমার বউ সুন্দরী। কিন্তু তুই কেন বিয়েটা করলিনা শালা। তাহলে তো তোর বউকেও সুন্দরী বলে তোকে আমি রাগাতাম। (মানব বাবুর কলার তা ধরে) বল শ্যালা কবে বিয়ে তা করবি তুই।
মানব বাবুঃ তুই কি পাগল নাকি। তুই জানিস তোর থেকে আমি অনেক সুখি আছি। একি মেয়েকে রোজ রোজ দেখতে কারুর ভালো লাগে নাকি। আচ্ছা তুই বল তো বউদি কে এখন আর তোর আগের মতো সুন্দরি লাগে?
সুবীর বাবুঃ হা লাগে, হাজার বার লাগে। তুই যেটাকে সুখ বলছিস তা সুখ নয় অসুখ।
মানব বাবুঃ ব্যাস আবার তোর শুরু হোল। আচ্ছা নে তুই ঠিক আমি ভুল।
সুবীর বাবুঃ তুই জানিস বাজারে সবাই তোর সম্বন্ধে কত বাজে বাজে কথা বলে শুনে আমার ও লজ্জা লাগে।
মানব বাবুঃ তুই আমায় চিনিস সুবীর। তোর থেকে আমি এটা আশা করিনি।
সুবীর বাবুঃ (মানবের দিকে তাকিয়ে) সরি রে। আমি ঠিক এভাবে বলতে চাইনি।
মানব বাবুঃ এত বড় কথা বললি যখন তখন তোকে আজ সব সত্যি কথাই বলি। আমি কখনো পরস্ত্রীর দিকে বদ নজরে দেখিনি। যা হয়েছে উভয় পক্ষের মত নিয়েই হয়েছে।
সুবীর বাবুঃ ভুলে যা না। মদ খেয়ে বলে ফেলেছি প্লিজ ভুলে যা।
মানব বাবুঃ বউদি যদি তোর জীবনে না থাকতো ভেবে দেখ তো একা লড়াই করা তোর পক্ষে কতটা কঠিন হয়ে যেত।
সুবীর বাবুঃ এটা আমি মানি রে। মালতীর বিশাল অবদান আছে। তোর ও আছে। আচ্ছা তুই সৌম্যর কথা বলছিলি না। বল ওর কি খবর।
মানব বাবুঃ আর বলিস না কেলেঙ্কারির একশেষ। ছেলেটা না খেতে পেয়ে মরছিল আমার কাছে এল আমিও বন্ধুর ভাই ভেবে কাজে রেখে দিলাম। (নিজের জন্য আরও এক পেগ বানাতে বানাতে) দুদিন ছাড়া মাইনে বাড়াতে বলে। প্রথমে সংসারের কথা ভেবে আমি এক মাসে মোট দুবার মাইনে বারিয়ে দিলাম।
সুবীর বাবুঃ তুই তো খুব ভালো কাজ করেছিস। কিন্তু প্রবলেম তা কোথায়।
মানব বাবুঃ তার পরের মাসে যখন বলল মাইনে বাড়াতে আমি আর রাজি হলাম না। ছেলেটা খুব চুপ হয়ে গেলো। খারাপ আমার ও লাগছিল। কিন্তু কি কড়ি বল তো। কোনও একজন কর্মচারীর দিকে বেশি তাকালে তো বাকিরাও রুষ্ট হবে। ওকে নিয়ে বাকিদের মধ্যে একটা অসন্তোষ হচ্ছিল।
সুবীর বাবুঃ তারপর কি হোল।
মানব বাবুঃ (আবার নিজের ও সুবীর বাবুর জন্য দুটো কড়া পেগ বানাতে বানাতে) একদিন হথাত বলে দাদা আমার বাড়ীতে চল। নতুন চাকরি পেয়েছি আজ তোমায় মাংস ভাত খাওয়াব। আমিও ওর বউ এর জন্য একটা কাপড় আর বাচ্ছার জন্য একটা জামা কিনে ওর সাথে ওর বাড়িতে হাজির হলাম।
এদিকে এই পেগটা খেয়ে সুবীর বাবুর মাথা তা ঝিম ঝিম করতে লাগলো। চোখ গুলো প্রায় বুজে এলো।
মানব বাবুঃ (সুবীরের থাই তে হাত বোলাতে বোলাতে) শালার বউ খানা একদম ঘ্যামা জিনিস। আমার কি দোষ আমি অবিবাহিত। আমি চোখ সরাতে পারিনি।
সুবীর বাবুঃ তারমানে শালা তুই সত্যি ই কিছু করেছিস। বল শালা।
মানব বাবুঃ (আরও দু খানা পেগ নিজেদের জন্য বানিয়ে) আরে ধুর শোন ই না। হথাত দুদিন হয়ে গেলো সৌম্য অফিস এ আশা বন্ধ করে দেয়। আমার তো মাথায় হাত, সুপারভাইজার ছাড়া কি মুস্কিল বুঝিস তো।
সুবীর বাবুঃ (উনি এবার খাটিয়া তে শুয়েই পড়লেন, পা গুলো নিচে আর মাথাটা মানব বাবুর কোলে। আর এদিকে মানব বাবু ও বুঝতে পারছেন সব প্ল্যান সফল হচ্ছে) তোর তো ফোন করা দরকার ছিল।
মানব বাবুঃ হা আমি ফোন করলাম। ও বলল ওর বাচ্চাটার খুব শরীর খারাপ। আমি বুঝলাম এই মুহূর্তে ওর টাকা দরকার। আমি এই রাত নটা নাগাদ নিজের সব কাজ শেষ করে ওদের বাড়ীতে গেলাম। ভেতর থেকে ওর বউ সুমিতা বেরিয়ে এলো।
সুবীর বাবুঃ (ঝিমতে ঝিমোতে )বাহ দারুন নাম তো।
মানব বাবুঃ এই তুই আগে এক কাজ কর। উঠে বস আর জামা তা খোল। আমি ভেতর থেকে তোর একটা বারমুন্দা এনে দিচ্ছি ওটা পরে নে।
সুবীর বাবু কিছুই বললেন না। মানব বাবু ভেতরে চললেন সুবীরের জন্য একটা বারমুন্দা আনার জন্য। ঘরের ভেতর গিয়ে উনি দেখলেন মালতী দেবী তখন রান্নাঘর তা পরিষ্কার করছেন।
মালতী দেবীঃ কি গো মানব দা তোমাদের হোল। আর কতক্ষন বলতো ভালো লাগছে না। আমায় তো বাসন গুলো মেজে রাখতে হবে নাকি।
মানব বাবুঃ ব্যাস হয়ে এসেছে। তুমি এখানে খেয়ে নিও। আর হা যতক্ষণ না আমি তোমায় ওই ড্রেস টায় দেখছি আমি কিন্ত শুতে জাচ্ছিনা। আর সুবীরের জন্য একটা বারমুন্দা দাও।
মালতী দেবীঃ ওই ওখানে আছে। আমি খেয়ে নি তারপর পরবো।
মানব বাবু হাতে বারমুন্দা তা নিয়ে বাইরে এলেন। সুবীর বাবু তখন বসে বসে ঝিমচ্ছেন।
মানব বাবুঃ নে সুবীর জামা কাপড় তা ছেড়ে দিয়ে এই বারমুন্দা তে খালি গায়ে বস, ফ্রেস লাগবে।
সুবীর বাবু ওনার কথা শুনলেন আর ড্রেস তা খুলে বারমুন্দা পরে নিলেন।
সুবীর বাবুঃ নে বাকি গল্প তা বল আর পেগ বানা। আরও দুবারে শেষ হবে মদ তা।
মানব বাবুঃ (পেগ বানাতে বানাতে) হা আমি সৌম্যর বাড়ীতে যখন পউছালাম তখন বাজে প্রায় রাত ১০ তা। আমার খারাপ লাগছিল এত রাতে ওখানে যেতে। কিন্তু যতই হোক ওর বাচ্চার শরীর খারাপ, কিছু টাকার নিশ্চয় দরকার। আমি দরজায় থক থক করলাম। ভেতর থেকে বেরিয়ে এলো সুন্দরী সুমিতা। ভাই বললে বিশ্বাস করবি না ও ব্লাউজ পরে ছিলনা। কি বিশাল ওর দুধ গুলো রে। আমি নজর সরাতে পারিনি। দুধে আলতার মতো গায়ের রঙ আর ঠিক সেরকম সুন্দর মুখশ্রী। আমাকে দেখেই হেসে বলে দাদা আজ কিন্তু না খাইয়ে ছারছিনা। আমিও না বলতে পারলাম না।
সুবীর বাবুঃ কিন্তু সৌম্য কোথায় ছিল?
মানব বাবুঃ সেটা একটা রহস্য। আমি ওকে জিগেস করলাম সৌম্য কোথায়। ও বলল গ্রামের বাড়ী গেছে কাল দুপুরে ফিরবে। আমি বাড়ী তার চারপাশে ভালো করে দেখলাম, রুম তার একদিকে বাচ্চা তা ঘুমাচ্ছে। ভেতরে একটা ঘর সেটা আবার অন্ধকার। অর্থাৎ বাড়ীতে সুমিতা ছাড়া আর কেউ নেই। আমার শরীরে উতেজনা সৃষ্টি হয়ে যায়। হথাত সুমিতা আমায় বলে দাদা এই বাড়িতে আমার একা থাকতে খুব ভয় লাগছে আপনি যদি আজ রাত তা এখানে শোন আমার খুব ভালো হয়। ভেতরে একটা ঘর আছে দেখে আমি রাজি হয়ে যাই।
সুবীর বাবুঃ কি বলছিস রে সালা। সত্যি তুই ই এইসব সুযোগ পাস। তারপর কি হোল।
মানব বাবুঃ ভাই বললে বিশ্বাস করবিনা একবারের জন্য ও সাড়ী তা ঠিক করার বা ভেতরে ঢুকে ব্লাউজ পরার প্রয়োজন বোধ করেনি। খাওয়া হয়ে যেতে আমি বললাম সুমিতা আমায় একটা বালিশ আর চাদর দাও আমি ভেতরের ঘরটায় গিয়ে শুয়ে পরছি। তার উত্তরে কি বলে জানিস। দাদা আপনি ভেতরের ঘরটায় শুতে পারবেন না ওখানে খুব নোংরা। এখানেই শোন।
সুবীর বাবুঃ (গ্লাসের মদ তা শেষ করে) ওহ আমার না সত্যি বিশাল উত্তেজনা হচ্ছে। তাড়াতাড়ি বল তারপর কি হোল।
মানব বাবুঃ (আরও একটা পেগ একটু হার্ড পেগ যেহেতু এটাই শেষ বানাতে বানাতে) ভাই বাচ্চা তা এক কোনায় শুয়ে ছিল। আমি আরেক পাশে শুয়ে পরলাম। সুমিতা ছিল বাথরুম এ। ও এসে আমার আর বাচ্চা তার মাঝে সুয়ে পড়ল।
সুবীর বাবুঃ তুই সত্যি বলছিস এরকম ও হয় নাকি।
মানব বাবুঃ আরে ভাই হয়। গল্পটায় একটা বিশাল টুইস্ট আছে, শেষে বুঝবি। আমি শুয়ে আছি। কখন যে সুমিতা পাশে এসে সুয়েছে আমি জানিনা। সারাদিন প্রচণ্ড ক্লান্ত ছিলাম। শরীর কুলাচ্ছিলনা তাই চোখ তা বুজে এসেছিল। ঘরের লাইট তা জলছিল তাই হয়ত আমার চোখ তা খুলে গেছিল। আমি পাশে দেখি সুমিতা একদম লাংটো হয়ে আমার পাশে শুয়ে আছে। গায়ে সামান্য কাপড় টুকুও নেই। আমি কিছুতেই চোখ সরাতে পারিনা। ওর মুখের দিকে তাকিয়ে দেখি ও আমার দিকেই তাকিয়ে আছে আর ঘন ঘন নিঃশ্বাস ফেলছে। আমি চুপ করে ওর দিকে তাকিয়ে সুয়ে থাকি। আসতে আসতে সুমিতা উঠে বসে আর আমার দুটো কাধের ওপর ভর দিয়ে আমার কপালে একটা চুমু খায়। ব্যাস আমার ও নিজের ওপর থেকে কন্ট্রোল চলে যায়। আমি মাটিতে ফেলে ওকে চটকাতে শুরু করি। ওহ কি শরীর রে তোকে বঝাতে পারব না। যখন উথলাম ঘুম থেকে মনে হচ্ছিল স্বর্গে আছি। ঘুম ভাঙার পর ওকে মাটিতে ফেলে আবার একবার শুরু কড়ি।
সুবীর বাবুঃ (হা হা করে হেসে) ওরে তোর স্বভাব আমি জানি। এতক্ষন তুই যা বললি সব বানিয়ে বানিয়ে। আমায় কি গাধা ভাবিস তুই। অইতুকু একটা বাচ্চা মেয়ে, ওর যদি এত শখ ই থাকে তো পাড়ার ই কোনও ছেলের সাথে শুতে পারত তোকে কেন বেছে নিল। গুল মারার আর জায়গা পাস নি। আর কোন একটা টুইস্ট এর কথা বলবি বলছিলি সেটা কোথায় গেলো।
মানব বাবুঃ তুই বিশ্বাস কর ভাই, আমি আমার মরা মায়ের দিব্বি করে বলছি সব সত্যি বলছি।
এতক্ষনে সুবীর বাবুর বিশ্বাস হোল। ও জানে ওর বন্ধু আর যাই হোক মরা মায়ের দিব্বি করে মিথ্যে বলবে না। এদিকে মালতী দেবীর খাওয়া হয়ে গেছে ও এদিকেই এগিয়ে আসছে।
মালতী দেবীঃ কি গো তোমার আর কতক্ষন। আমায় বাসন মাজতে হবে তো। আর তুমি এরকম জামা কাপড় খুলে দিয়েছ কেন, ঠাণ্ডা লেগে যাবে তো।
মানব বাবুঃ ওহ কিছু নয়। ওর গরম লাগছিল তাই আমি ই খুলতে বলেছিলাম।
মালতী দেবী আবার ভেতরে ঢুকে গেলেন।
[+] 1 user Likes manas's post
Reply
#17
পর্ব ১৫- টুইস্টঃ

সুবীর বাবুঃ হা এবার বল, টুইস্ট তা কি।
মানব বাবুঃ (একটু মুচকি হেসে) আগে তুই আমার একটা প্রশ্নের জবাব দে। কখনো ভেবে দেখেছিস নিজের সেক্স লাইফ কে কি করে আরও বেশি উত্তেজক করা যায়। ভাবিস নি তো। এবার ভেবে দেখ মেয়েরা বাইরে যাচ্ছে। অনেক কষ্ট করেছিস। এবার একটু চেষ্টা কর অন্য কিছু করার।
সুবীর বাবুঃ এইসব হেয়ালি রাখ। আমায় তুই বলবি কি টুইস্ট তা কি। নয়ত আমি ঘুমাতে যাবো। খুব ঘুম পাচ্ছে আমার।
মানব বাবুঃ আরে বলব না মানে। তোকে বলব শেখাব সব করব, সেই জন্যই তো এসেছি এখানে। আচ্ছা বল তো সিনেমায় যখন দেখিস নায়ক নায়িকা ঘনিষ্ঠ ভাবে রয়েছে তোর শরীরে উত্তেজনা হয় তো। হা এই উত্তেজনা তাই সব। জানিস তো এর উলটো পথ টায় ও উত্তেজনা আসে। আমি আগে সেটা জানতাম না, আমায় সেটা ই সুমিতারা শিখিয়েছে আর এটাই হোল টুইস্ট।
সুবীর বাবুঃ উলটো পথ তা আবার কি? হা আমার ঘনিষ্ঠ অবস্থায় নায়ক নায়িকা কে দেখলে খুব উত্তেজনা হয়। সত্যি ই খুব উত্তেজনা হয়।
মানব বাবুঃ এবার ধরে নে ওই নায়িকা তা তোর ই কেউ। তোর কোনও আত্মীয়া হয়ত তোর বউ বা তোর প্রেমিকা। সে নিজের ইচ্ছে তে অন্যের সাথে লুকিয়ে ঘনিষ্ঠতা করছে আর তুই তা লুকিয়ে দেখছিস। কেউ জানতেও পারছেনা বুঝতেও পারছেনা। জাস্ট ভাব একবার।
এত মদ একসাথে এর আগে কখনই সুবীর বাবু খান নি। তাও এখনো বসে আছেন। মানব বাবু জানেন এই মুহূর্তে ও প্রচণ্ড দুর্বল ওর মন থেকে সব সত্যি কথাই বেরোবে। প্রায় ২-৩ মিনিট চারপাশ তা একদম চুপচাপ। মানব বাবু একদৃষ্টিতে তাকিয়ে থাকেন সুবীর বাবুর দিকে। ওর শরীরের উত্তেজনা বাড়ছে, ওর নিঃশ্বাস গুলো তার ই প্রমান দিচ্ছে। মানব বাবু বুঝলেন হা ভয়ের কিছু নেই আগে এগোন যেতে পারে অনায়াসে।
মানব বাবুঃ কিরে ভাবতে পারছিস। ভাব তুই কাউকে ভালবাসিস। আর তার শরীর তা নিয়ে কেউ খেলা করছে। ওই যেমন হয় আর কি। বুঝতে পারছিস তো। কেমন লাগছে তোর। আমায় উত্তর দে, আমি তারপর বাকি গল্প তা বলছি।
কিছুক্ষন চুপ করে থাকার পর সুবীর বাবু উত্তর দেন “প্রচণ্ড উত্তেজনা হচ্ছে, তুই বুঝিস ই তো”। ব্যাস মানব বাবু বুঝে গেলেন আজ উনি আর খালি হাতে ফিরে যাবেন না। কিছু অন্তত প্রসাদ পাবেন ই পাবেন। শুধু এটাই মেন মুস্কিল কাজ ছিল।
মানব বাবুঃ হা এবার বাকি গল্প তা শোন। পরের দিন অফিস এ হথাত সৌম্য এসে হাজির হয়। আমায় দেখে ও বলে দাদা কাল বাড়ী তে গেছিলেন বউ বলল। দাদা এবার থেকে খাওয়া দাওয়া তা দুপুরে আমাদের বাড়ী তেই করবেন। আমরা থাকতে আপনি কেন হোটেল এ খাবেন। আমি রোজ দুপুরে ওদের বাড়ীতে যেতে শুরু করি। সৌম্য যেত না। ও টিফিন বক্স এ খাবার নিয়ে আসতো। আর রোজ দুপুরে আমি ২-৩ ঘণ্টার জন্য সুমিতার শরীর তা নিয়ে খেলা করতাম। সৌম্য কখনো আমায় সন্দেহ করেনি। আমি অফিস এ ফিরে দেখতাম সৌম্য নেই। ও আরও ১ ঘণ্টা পরে আসতো। ওর বউ এর সাথে রোজ শুই তাই ওকে বকতেও পারতাম না। এরকম ই একদিন আমি ওর বাড়ী যাচ্ছি, হথাত রাস্তায় আমার এক পুরনো বন্ধুর সাথে দেখা। ওর সাথে কথা বলতে বলতে প্রায় ১০ মিনিট হয়ে গেলো। তারপর যখন গাড়ী স্টার্ট করছি দেখি সৌম্য আমায় ক্রস করছে। রোজ দুপুরে ও কোথায় যায় তা দেখার জন্য আমি ওকে ফলো করি। দেখি ও বাড়ীর রাস্তাতেই যাচ্ছে। ও বাড়ীতে ঢুকল। আমি দূরে দাঁড়িয়ে থাকলাম। প্রায় ৫ মিনিট পর আমি ওর বাড়িতে ঢুকলাম, ভাবলাম আজ শুধু খাওয়াই হবে আর কিছুই হবেনা। কিন্তু ওর বাড়ীতে ঢোকার পর রোজকার মতো সেদিন ও আমায় সুমিতা জড়িয়ে ধরে আদর করতে লাগলো। আমি ভয় পেয়ে গেছিলাম কারন আমি জানি ঘরের মধ্যেই সৌম্য আছে। কিন্তু ও আমায় না ছাড়তে আমিও বেশি ভাবলাম না। ওকে মাটিতে ফেলে আদর করতে শুরু করলাম। মাঝে আমার চোখ তা গেলো ভেতরের ওই অন্ধকার ঘরটায়। কেউ একটা ওখানে বসে কাঁপছে। আমি এক লাফে ঘরটায় ঢুকলাম জানিস কি দেখলাম?
সুবীর বাবুর মুখে কোনও কথা নেই।
মানব বাবুঃ ওখানে ঢুকে আমি দেখি সৌম্য পুরো উলঙ্গ হয়ে নিজের ধন তা ধরে আমায় আর সুমিতা কে দেখে উত্তেজনা ভোগ করছে। আমার সামনে পড়তে খুব ভ্যাবাচ্যাকা খেয়ে গেলো। কিন্তু কি অদ্ভুত পেছন থেকে সুমিতা বলে উঠল দাদা ভালো হয়েছে আপনি সব জেনে গেছেন, আর লুকোচুরির কোনও ব্যাপার নেই। দাদা এটা আমাদের একটা ফ্যান্টাসি রোজ রাতে শুতে শুতে জীবন তা খুব একঘেয়ে হয়ে উথেছিল। অনেক ভেবে এই নতুন আইডিয়া তা আমরা আনলাম।
সুবীর বাবু হা করে তাকিয়ে থাকলেন।
সুবীর বাবুঃ কি বলছিস রে মানব। নিজের বউ কে এভাবে অন্যের হাতে তুলে দিয়ে আনন্দ।
মানব বাবুঃ তুই কি সত্যি ই এটা জানিস না। আমার খুব অবাক লাগছে, তুই তো বিবাহিত। আমি না হয় অবিবাহিত তাই এসব আবেগ কখনই বুঝিনা। আচ্ছা তোর আমাদের ওই রাজীব আর সঞ্জয় কে মনে আছে আরে ওই পাশের স্কুল এর ১ম ২য় বয়। দুজনেই লন্ডনে থাকে। জানিস ওরা প্রতিদিন নিজেদের বউ কে বদল করে, আর ওদের বউরাও এগুলো খুব এনজয় করে।
সুবীর বাবুঃ তুই কি বলছিস রে। আমার কেমন একটা লাগছে।
মানব বাবুঃ ভালো তোর ও লেগেছে সুবীর। তোর এই ঘন ঘন নিঃশ্বাস তার ই প্রমান দিচ্ছে। প্রথম তা এটা হয়, তারপর আসতে আসতে সব রক্ষনশীলতা দূর হয়ে যায়।
সুবীর বাবুঃ এগুলো কি সত্যি ই হয়। আমি তো কখনই শুনিনি।
মানব বাবুঃ আরে এগুলো কেউ কাছের বন্ধু ছাড়া অন্য কারুর কাছেই শেয়ার করেনা। তোর কাছের বন্ধু কে? আমি। আবার আমি অবিবাহিত। তাই তুই ও বলিসনি আমিও বলিনি। আজ বললাম। এবার বল ভালো লাগছে তো এগুলো শুনে।
সুবীর বাবুঃ হা খুব ভালো লাগছে রে। শরীরে বিশাল উত্তেজনা হচ্ছে। জানিস তো একটা কথা তোকে বলছি বলিস না কাউকে। মেয়েদের পরাশুনার জন্য আমরা প্রায় ১ টা বছর এক সাথে শুইনি। জানিস আজ আমরা প্রায় ১ বছর পর আবার একসাথে শোব।
মানব বাবুঃ তুই আমার নিজের ভাই এর মতো তাই বলছি এবার থেকে একটু সেক্স তেক্স কর। বউদির ও তো একটা ইচ্ছে বলে রয়েছে।
সুবীর বাবুঃ তুই ঠিক ই বলেছিস রে। কিন্তু জানিস তো বয়স হয়েছে আজকাল শরীর আর আগের মতো নেই। আর তুই জানিস তো ওর আর আমার বয়সের অন্তর প্রায় ১০ বছর। ওর এখনো ভরা যৌবন।
মানব বাবুঃ আরে ধুর পাগল, বয়স শরীর এসব কিছু হয়না রে। শুধুই মন। মনের ওপর সব নিরভর করে। ছার তোকে এসব বলবনা এখন ভালো লাগছে খুব কারন নেশা হয়েছে। কিন্তু নেশা টা কাটলে দেখবি আমায় ভুল বুঝেছিস।
সুবীর বাবুঃ না ভাই প্লিজ বল, প্লিজ আমায় বল।(মানব বাবুর দুহাত শক্ত করে চেপে ধরে খুব কাকুতি মিনতি করতে করতে) তুই জানিস মানব আমদের মধ্যে সেই অর্থে দাম্পত্য জীবন হয় ই নি। যমজ মেয়ে হোল আমাদের। অদেরকে এক সাথে রাখা জেতনা। ভীষণ বদমাশি করত। ওদের জন্মের পর সপ্তাহে ১ দিন তারপর মাসে ১ দিন আর এখন বছরে ১ দিন। বুঝতে পারছিস তো আমার কষ্ট টা।
লোভে মানব বাবুর চোখ টা চক চক করে উঠল। আজ সব কিছু ওনার মনের মতই হচ্ছে। আসল দুর্বল জায়গা গুলো উনি ধরে ফেলেছেন। এবার শুধু দরকার পায়ে বল টা নিয়ে সোজা গোলে মারা।
সুবীর বাবুঃ আমার প্রচুর ভয় লাগেরে এখন কিছু করতে। জানিস তো শরীর খুব দুর্বল হয়ে গেছে। ভিয়াগ্রা রোজ রোজ নেওয়া ঠিক নয়। মেয়েরা বাইরে চলে গেলে তোর বউদি রোজ রোজ আমায় ভালবাসতে চাইবে কি করি বল না ভাই।
মানব বাবু তাকিয়ে দেখেন সুবীরের দুই চোখ ছল ছল করছে। মনে মনে বললেন একবার প্রায় ২০ বছরের তপস্যা আজ পূর্ণ হতে চলেছে। আজ আমি মালতী কে নিয়ে খেলা করব ভোর হওয়ার আগে ওকে ছাড়ছি না।
মানব বাবুঃ আরে পাগল এভাবে ভেঙে পরে কেউ। আমি আছি তো। তুই আগে আমার সাথে এগুলো শেয়ার করতে পারতিস। শোন পাগল শরীর দিয়ে সেক্স হয়না হয় মন দিয়ে। মনে যত উত্তেজনা তত সুখি দাম্পত্য জীবন। তাহলে তোকে কি করতে হবে উত্তেজনা নিয়ে আসতে হবে। আর উত্তেজনা কি করে আসবে তোকেই রোজ রোজ কিছু উত্তেজক মুহূর্ত তৈরি করতে হবে। মন দিয়ে শুনবি কিন্তু।
সুবীর বাবুঃ হা রে আমি মন দিয়েই শুনছি। কিন্তু এরকম উত্তেজক মুহূর্ত আমি তৈরি কি করে করব।
মানব বাবুঃ এটা সম্পূর্ণ ভাবে তোর ওপর নিরভর করছে। জাস্ট একবার সৌম্য আর সুমিতার ব্যাপার টা ভাব। ওদের সংসারে এত অনটন এত কষ্ট কিন্তু সেক্স এর ব্যাপারে ওরা এউরপিয়ান দের ও টেক্কা দেয়। উত্তেজক মুহূর্ত তৈরি করতে ওরা ঠিক কি পরিমান রিস্ক নেয় সেটা ভেবে দেখ। ওই পরিমান রিস্ক না আমি কখনো নিতে পারব না তুই নিতে পারবি। কিন্তু ভাবতে তো পারবি। ভাবতে ক্ষতি কি। বাস্তব জীবনে নিজেকে না হয় সৌম্য দের মতো করলিনা। কিন্তু চোখ বন্ধ করে ভাবতে তো পারিস একবার যে তুই ও সৌম্য।
সুবীর বাবুঃ আমি কিছুই বুঝতে পারছিনা আমায় একটু ভালভাবে বল প্লিজ।
মানব বাবুঃ আচ্ছা ঠিক আছে আমায় একটু সময় দে আমি সব ভেবে তোকে বলছি। তুই একটু চোখ বুজে পরে থাক।
[+] 1 user Likes manas's post
Reply
#18
পর্ব ১৬- সুবীরের উত্তেজনাঃ

মানব বাবুঃ সুবীর আমার পাশে এসে বস। তুই মনে মনে একজন এর কথা ভাব যে তোর প্রচণ্ড কাছের লোক। এবার ভাব একটা ছোট দুর্ঘটনা টাইপ এর হয়েছে। মানে এটা বলছি যে তোর কোনও এক বন্ধু তোর বাড়ীতে এসেছে, বউদি নিজের অজান্তেই তাকে সিদিউস করে ফেলেছে ব্যাস এততুকুই। জাস্ট এটাই তুই ভাব দেখবি এমন উত্তেজনা হচ্ছে জীবনে কখনো যা তুই অনুভব করিস নি।
সুবীর বাবুঃ কি যা তা বলছিস। এরকম আমি কখনো ভাবতেই পারব না।
মানব বাবুঃ কি করে তোকে বোঝাই বল তো। আচ্ছা আগে তোর একটা বন্ধুর নাম তো বল যাকে তুই এই অবস্থায় দেখতে চাস। আর ভাই একটা সিরিয়াস কথা বলছি তোকে। তুই আমায় এত কিছু কষ্টের কথা বললি তাই আমি তোকে এসব বলছি। মনে রাখিস সকালে যখন নেশা কেটে যাবে তখন রাতে যা হোল তা তুইও ভুলে গেছিস আর আমিও। মনে কিন্তু কিছুই রাখবি না।
সুবীর বাবুঃ দেখ আমার তো একজন ই বন্ধু সেটা তুই। আর তুই নিশ্চিন্তে থাক আমি ভুল বুঝবো না।
মানব বাবুঃ এবার একটা কথা বলছি, শুনতে খারাপ লাগবে হয়ত কিন্তু প্লিজ কিছু মনে করিস না। মনে কর আমি লুকিয়ে লুকিয়ে বউদির ওপর নজর রাখি। বউদি তা জানেনা। ভাব বউদি হয়ত কাপড় চেঞ্জ করছে, ওই ভেতরের কোনও ঘরে। আমি লুকিয়ে লুকিয়ে বারান্দার নীচের অন্ধকার থেকে দেখছি কিন্তু বউদি কিছুই বুঝতে পারছে না। এদিকে তুই সব ই দেখতে পাচ্ছিস কিন্তু আমায় কিছুই বলতে পারছিস না। তারপর যে যার রুম এ। বউদি যখন তোকে জড়িয়ে ধরবে দেখবি তোর বারবার এটাই মনে হবে যে আমি কিভাবে লুকিয়ে বউদির আপত্তিকর অবস্থা তা দেখছিলাম। বারবার তোর এটাই মনে হবে, দেখবি কি বিশাল উত্তেজনা আর তুই আবার ২৫ এর যুবক হয়ে গেছিস। বুঝলি কিছু।
সুবীর বাবুঃ আমার উত্তেজনা তো হচ্ছে। কিন্তু এটা অবাস্তব।
মানব বাবু চুপ করে থাকলেন, কোনও উত্তর দিলেন না। এদিকে মালতী দেবী কে দেখা গেলো হাতে ওই ব্যাগ তা মানে যাতে মানব বাবুর কাপড় গুলো আছে সেটা নিয়ে বাথরুম এর দিকে যেতে, যাওয়ার সময় একবার এদিক টায় উনি তাকালেন। সুবীর ও মানব বাবুর নজর ও ওদিকেই গেলো।
মানব বাবুঃ (সুবীরের দু হাত ধরে) ভাই আজ তোকে আমি তোর জীবনের সেরা উপহার টা দিতে পারি। এমন একটা স্মৃতি আমি তোকে উপহার দেব যে তুই যতবার ই বউদির সাথে বিছানায় শুবি তুই এই ঘটনা তাই মনে করবি। আর প্রতিবারে তোর বয়স এক লাফে ২৫ হয়ে যাবে।
সুবীর বাবুঃ কি বলছিস তুই আরও ভালো করে বল।
মানব বাবুঃ সুবীর চল একটা খেলা খেলি আজ। তুই আর আমি ছাড়া কেউ তা জানবে না। আমি যাই করিনা কেন তুই আমায় লক্ষ্য করবি। আর এমন ভাবে লক্ষ্য করবি যেন তুই লুকিয়ে আমায় দেখছিস আর আমি কিছুই বুঝতে পারছিনা। তোর বউ খুব সুন্দরী রে। যেকোনো মানুষ কেই আকর্ষণ করতে পারে। তুই জানিস বউদি আমার দেওয়া প্যাকেট তা নিয়ে ওদিকে কি করতে গেলো। ও ড্রেস চেঞ্জ করবে। আমি তা দেখেছি। আমার জায়গায় যেই থাকুক স্বাদ একবার হবেই বউদির শরীর তা দেখতে। আমি চললাম ওদিকে। তুই কিছুই জানিস না। আমি ওখানে অন্ধকারে কি করছি তা দেখতে তুই ওখানে যাবি আর আবিষ্কার করবি আমি তোর বউকে লাংটো অবস্থায় দেখছি আর উত্তেজনায় কাঁপছি।
এবার সুবীর বাবু উত্তেজনায় সত্যি ই কাঁপতে লাগলেন। আর শুধু উত্তেজনা কেন একটা দ্বিধা ভয় রাগ মানুষের যতগুলো রিপু থাকে একসাথে সব গুলই কাজ করতে শুরু করে দিল। মানব বাবু উঠে দাঁড়িয়েছেন, সুবীর বাবুর দিকে ইশারা করে উনি বারান্দার দিকে যেতে শুরু করেছেন। সুবীর বাবু আজ জীবনে সবচেয়ে বেশি মদ্যপান করেছেন। শরীর মন কোনটার ই ওপর ওনার আর কন্ট্রোল নেই। যৌনতা বা নিষিদ্ধ যৌনতা, উত্তেজনা এই সব কে ছাপিয়ে রাগ বা ক্রোধ রিপু টাই সুবীর বাবুকে বেশি কন্ট্রোল করছে। পুরনো বন্ধুর সাথে নেশার ঘোরে এতক্ষন জীবনের অন্তরঙ্গ মুহূর্ত গুলো উনি প্রকাশ্যে আলোচনা করে ফেলেছেন। কিন্তু এই মুহূর্তে ওনার মধ্যে একটা প্রফেসর ইগো বা উচ্ছমেধার ইগো জেগে উঠেছে। মানব বাবু প্রায় বারান্দা তার কাছাকাছি পৌঁছে গেছেন। বারান্দার ওখানটায় গ্রীল দিয়ে চারপাশ তা ঘেরা। মানব বাবু হাঁটুর ওপর ভর দিয়ে মাটিতে এমন ভাবে বসলেন যাতে ওনার শরীর তা লুকিয়ে থাকে কিন্তু দুই চোখ আর তার ওপরের অংশ তা বেরিয়ে থাকে। মানব বাবুর গায়ে একটু হলেও লাইট পড়ছে, টাই ওনার প্রতিটি অঙ্গভঙ্গি চোখের চলাফেরা সব ই সুবীর বাবু দেখতে পাচ্ছেন। মানব বাবু ওপরের দিকে তাকাতেই মুখ দিয়ে একটা উহহ বলে শব্দ বেরল যেটা সুবীর বাবুও বুঝলেন। আর সাথে সাথে মানব বাবুর হাত তা নিজের প্যান্টের জিপ এ পৌঁছে গেলো। সুবীর বাবু আর বসে থাকতে পারলেন না। উনি টলতে টলতে সামনের দিকে এগিয়ে চললেন। এক মুহূর্তের জন্য উনি ভাবলেন এ আমি কি করছি আমার বউ কে দেখে আমার ই বন্ধু... আর আমি ওখানেই যাচ্ছি। উনি আসতে আসতে বাঁদিক টায় সরে কুয়ো তার পেছনে দাঁড়ালেন, ওখান থেকে বাথরুম এর সামনে তা আর বারন্দা টা দুটো ই পরিষ্কার দেখা যাচ্ছে। সবার আগে সুবীর বাবুর চোখ গেলো মালতী দেবীর দিকে। মালতী দেবী তখন সবে মাত্র পুরনো সাড়ী টা খুলেছেন। এবার ওনার চোখ গেলো মানব বাবুর দিকে মানব বাবুর বাঁ হাত টা প্রচণ্ড জোরে নড়ছে। আর সেই একি স্পীড এ সুবীর বাবুর হৃৎপিণ্ড তাও ধুকপুক করছে। মালতী দেবী এবার আসতে আসতে ব্লাউজ এর হুক গুলো খুলে হাতের দুপাশ দিয়ে ব্লাউজ টা খুলে নিচে ফেলে দিলেন। মালতী দেবীর বিশাল দুটো দুধ সোজা হয়ে দাঁড়িয়ে আছে আর মানব বাবুর হাত টা আগের থেকে আরও অনেক জোরে নড়ছে। এরপর উনি সায়ার দড়ি টা ধরে একটা টান দিলেন আর সায়া টা নীচের দিকে পরে গেলো। এরপর প্যাকেট থেকে নতুন সায়াটা বার করে পরে নিলেন আর ব্রা টা বার করে হাত গলিয়ে দিলেন।
ঠিক এই সময়েই মানব বাবু খুব সন্তর্পণে ওখান থেকে উঠে আবার খাটিয়ার দিকে যেতে শুরু করলেন। আর ওনার দেখাদেখি সুবীর বাবুও বন্ধুর পিছু নিল। সুবীর বাবু মানব বাবুর পাশে বসে লক্ষ্য করলেন মানব বাবুর প্যান্টে তাঁবুর মতো উঁচু হয়ে আছে আর ও তখন ও হাপাচ্ছে।
মানব বাবুঃ তুই কিন্তু আমায় কথা দিয়েছিলি সুবীর তুই রাগ করবি না। আমি কিন্তু তোর পারমিসন নিয়েই সব করেছি।
সুবীর বাবুঃ না আমি রাগ করিনি।
মানব বাবুঃ আমি জানি সুবীর তোর খুব রাগ হয়েছে। কিন্তু একবার ভেবে দেখ যা হোল তাতে কারুর কি কোনও ক্ষতি হোল। আর তুই জানিস না আজ তুই কি পেলি। দেখবি এবার তোর সেক্স লাইফ এর কি উন্নতি হবে।
কথা শেষ হতে না হতেই মালতী দেবী এদিকে এগিয়ে আসতে লাগলেন।
মালতী দেবীঃ মানব দা তুমি চেয়েছিলে আমি এটা পড়ি তো আমি পড়েছি। এবার লক্ষি ছেলের মতো তোমরা গিয়ে শুয়ে পরো। আমি বাসন গুলোতে একটু জল দিয়ে আসছি। আমি তোমাদের বিছানা করে দিয়েছি।
মানব বাবুঃ বউদি আজ তোমায় যা লাগছে আমি এত সুন্দর জীবনে কখনো তোমায় দেখিনি।
মালতী দেবী শুধুই খিল খিল করে একবার হাসলেন। এদিকে সুবীর বাবুর গায়ের লোম খাড়া হয়ে যাচ্ছে মানব বাবুর এই রকম ডুআল মিনিং এর কথায়।
মালতী দেবীঃ কবে আর আমায় দেখতে বাজে লাগে তোমার শুনি? এই মিথ্যে মিথ্যে কথা গুলো বলা প্লিজ বন্ধ করো।
মানব বাবুঃ বিশ্বাস করলে না তো। আজ সত্যি ই তোমায় খুব সুন্দর লাগছে। তুমি যে সুন্দরী তা গোটা পৃথিবী ই জানে। কিন্তু তুমি ঠিক কতটা সুন্দরী তা আজ ই প্রথম আমি দেখলাম। সুবীর সব জানে।
মালতী দেবীঃ ঠিক আছে থ্যাঙ্ক ইউ। কিন্তু প্লিজ এবার তোমরা ভেতরে যাও। প্রায় ১২ টা বাজে। পরশু ভোর বেলা ওদের বেরিয়ে যেতে হবে। কাল অনেক কাজ সারাদিন। (সুবীর বাবুর দিকে তাকিয়ে) আচ্ছা রূপসা টা কেমন মেয়ে বলতো। কলেজ এ ভর্তি হতে যাওয়া তো তিলত্তমার, ওর তোমাদের সাথে যাওয়ার কি দরকার।
এবার মানব বাবুর চোখ টা আবার চক চক করে উঠল। চোখের সামনে বিশাল দুটো দুধ আর কালো চুলে ঢাকা সেই উত্তেজক উপত্যকা টা ভেসে উঠল।
সুবীর বাবুঃ থাক না। দেখে আসুক না। আবার রূপসা যখন ভর্তি হবে তখন তিলোত্তমা ও যাবে। মেয়ে দুটো সারাক্ষন একসাথে থাকতো এতদিন পর আলাদা হয়ে যাচ্ছে, যাক রূপসা যাক। তোমাকে দিদির কাছে পাঠিয়ে দেব।
মালতী দেবীঃ আরে এখানেই তো মুস্কিল টা হয়েছে। রূপসা ফোন করেছিল কিছুক্ষন আগে। দিদির ভাসুরের প্রচণ্ড শরীর খারাপ ওরা কাল ভোরেই বর্ধমান যাচ্ছে। এই মুহূর্তে তো ওদের বলা ঠিক নয়। রূপসা আর তিলোত্তমা কাল সকালেই চলে আসবে।
সুবীর বাবুঃ তাহলে রূপসার যাওয়ার দরকার নেই।
মানব বাবুঃ তুই কি রে। মেয়েটার শখ হয়েছে যাক না। আমি তো আছি। তোদের বিপদে পাশে না থাকলে কাদের পাশে থাকব। তুই দুদিনের জন্য যাচ্ছিস তো। এই দুদিনে আমার ব্যবসার কোনও ক্ষতি হবে না। আর রোজ রোজ হোটেলের খাওয়ার খেতে ভালো লাগে না। বউদির হাতের খাওয়ার ও খেতে পারব।
সুবীর বাবু “কিন্তু” বলে কিছু বলতে যাচ্ছিলেন, মালতী দেবি ওনাকে থামিয়ে দিলেন
মালতী দেবীঃ সেই ভালো মানব দা, তুমি থাকো। হবু কাউন্সিলার কে হাতে রাখতে হবে তো। আর রূপসা যা জেদি ওকে যেতে না দিলে বাড়ীতে আমার অবস্থা খারাপ করে দেবে।
সুবীর বাবু কিছুই বলতে পারলেন না। মালতী দেবী ভেতরে চলে গেলেন। মানব বাবু একটু হেসে আবার বললেন
মানব বাবুঃ সুবীর পুরো উত্তেজনা টাই তো নষ্ট হয়ে গেলো। নতুন একটা খেলা খেলবি নাকি। পরশু তো চলেই যাবি একটা নতুন খেলা খেলি চল।
সুবীর বাবুর আর ভালো লাগছেনা একে নেশা তার ওপর ক্লান্তি। একটু শুতে পারলে ভালো হয়।
[+] 1 user Likes manas's post
Reply
#19
পর্ব ১৭- মানবের খেলাঃ

সুবীর বাবুঃ আরে মানব ছার না। আর ভালো লাগছে না। তুই তো জানিস আমি কখনো এতোটা মাল খেতে পারিনা। তোকে হতাশ করব না বলে আজ পুরটাই খেলাম। তুই তো বুঝিস আমার শরীর এই মুহূর্তে কি অবস্থা হয়েছে।
মানব বাবুঃ আচ্ছা তুই ভেতরে চল। শুয়ে শুয়ে তোকে সব বলব। চল কিছু হবেনা। দেখবি যা হবে তুই টা জীবনে কোনদিন ভুলতে পারবি না।
সুবীর বাবু আর মানব বাবু দুজনেই ভেতর দিকে যেতে লাগলেন। ওনাদের টলতে টলতে আসা দেখে মালতী দেবী খিল খিল করে হেসে এগিয়ে এলেন।
মালতী দেবীঃ তোমাদের যা লাগছে না এই মুহূর্তে কি বলবো। যাও দুজনে সুয়ে পরো। আমি বাসন গুলো ধুয়ে আসছি।
মানব বাবু একবার পেছন ঘুরে দেখলেন মালতী দেবি কে। ওনার পাছা দুটো থল থল করে নড়ছে। ওই দুটো পাছা কোমরের কাছের ওই তিল টা সব ই মানব বাবু মিনিট দশেক আগে দেখেছেন। মানব বাবুর মন এই দেখাতেই আজ আর সন্তুষ্ট থাকবে না। এর আগেও উনি ২-৩ বার মালতী দেবী কে নগ্ন অবস্থায় দেখেছেন কিন্তু ব্যস ওই দেখা অবধি ই। আজ যাই হয়ে যাক একটা বার অন্তত একটা বার উনি মালতী দেবী কে স্পর্শ করতে চান। তার জন্য যতই কৌশল অবলম্বন করতে হয় হোক।
এদিকে সুবীর বাবু আসতে আসতে নিজের ঘরতার দিকে যাচ্ছেন দেখে মানব বাবু পেছন থেকে একটা টান মারলেন।
সুবীর বাবুঃ বিশ্বাস কর মানব আজ আর পারছিনা। আমি এবার ঘুমাব।
মানব বাবুঃ আরে ঘুমাবি ই তো। আয় না আমার রুম টায়। তুই শুয়ে থাকবি আমি কথা বলবো।
সুবীর বাবু টলতে টলতে যে ঘরটায় মানব বাবুর শোয়ার ব্যাবস্থা হয়েছে সেখানে ঢুকে গেলেন আর বিছানায় শুয়ে পড়লেন। মানব বাবুর চোখ টা চক চক করতে শুরু করল। মানব বাবু ঢুকে ওর পাসে বসলেন।
মানব বাবুঃ চল আমরা একটা নতুন খেলা শুরু করি।
সুবীর বাবুঃ না আমি ঘুমাব।
মানব বাবুঃ ঠিক আছে ঘুমিয়ে ঘুমিয়েই খেল। খেলা টা খুব মজার। দেখ সুবীর আমাদের হাইট এক, শরীর তাও এক। আমি সামন্য একটু বেশি ই মোটা তোর চেয়ে। দেখ দুটো ঘরেই নাইট বাল্ব জলছে। শুধু বারান্দা টায় আলো জ্বলছে বলে আমাদের চেনা যাচ্ছে। দাড়া আমি বারান্দার আলো টা অফফ করে দি।
মানব বাবু বারান্দার লাইট টা অফফ করে একবার কুয়ো পারে দেখলেন। মালতী দেবী বাসন ধুচ্ছিলেন উনি তাকালেন, মানব বাবু বলে উঠলেন গুড নাইট বউদি। ওপাশ থেকে মালতী দেবী ও গুড নাইট বললেন। উনি আবার টলতে টলতে (ভান করে) ভেতরের ঘরটায় ঢুকে শুয়ে পড়লেন একদম সুবীর বাবুর পাশে। আর এটা মালতী দেবী লক্ষ্য ও করলেন। এবার আবার সুবীর বাবুর দিকে তাকালেন মানব বাবু। সুবীর বাবু ততক্ষনে চোখ বুজে ফেলেছেন।
মানব বাবুঃ এবার খেলা টা শুরু। আমি একটা টি শার্ট আর জিনস পরে আছি। ওটা তুই পর। তুই খালি গায়ে বারমুন্দা পরে আছিস ওটা আমি পড়ি। ব্যাস এটাই খেলা। দেখবি এই খেলা টা তুই জীবনেও ভুলবি না। আর এটাই তোকে আলাদা একটা উত্তেজনা দেবে।
সুবীর বাবুঃ তোর যা ইচ্ছে করার কর। আমি এবার ঘুমাব।
মানব বাবু বুঝলেন এবার সুবীর বেহুঁশ হচ্ছে। উনি ওর বারমুন্দা টা টেনে খুলে দিলেন। নিজেও প্যান্ট আর জামাটা খুললেন। মুহূর্তের মধ্যেই উনি সুবীর বাবুর পোশাক আর ওনাকে নিজের পোশাক টা পড়িয়ে দিলেন। এবার সেই সময়। একবার তাকালেন সুবীর বাবুর দিকে, হা উনি বেহুঁশ। মানব বাবু রুম থেকে বেরিয়ে মুখটা কিছুটা লুকিয়েই টলতে টলতে ওদের ঘরটায় গিয়ে শুয়ে পড়লেন। মালতী দেবী এটা লক্ষ্য করলেন কিন্তু ওনার চোখে কোনও আলাদা কিছু নজরে পড়ল না। মানব বাবু জানেন আজ ওনার কাছে যা সুযোগ আছে তা অদুর ভবিষ্যতে আর কোনদিন ই আসবেনা। মানব বাবু পায়ের কাছে থাকা চাদর তা টেনে গায়ে ঢাকা দিয়ে দিলেন। মালতী দেবীর কাজ শেষ হতে আর ও আধ ঘণ্টা। মালতী দেবী একটা জিনিস লক্ষ্য করেছেন যে অন্যদিন এতটা মদ খাওয়ার পর সুবীর বাবু অনেক আগেই বেহুঁশ হয়ে জান কিন্তু আজ উনি অনেক অনেক ঠিকঠাক আছেন, অর্থাৎ আজ উনি জেভাবে হোক মালতী দেবীর মন তাকে রঙিন করে তুলবেন। আর এইসব ভাবতে ভাবতে মালতী দেবীর ও মনে একটা তীব্র যৌন খিদে জ্বলে উথছে। উনি জানেন আজ দীর্ঘ ১ বছরের অপেক্ষার অবসান।
ওদিকে আজ বাড়ীর বাইরের খাটিয়ায় বসে সাইদুল আর রাজু অনেক কিছু প্ল্যান করে ফেলে। রাজুর মনে আগুন জ্বলছে। কিছুক্ষন আগে মালতী দেবী আর মানব বাবুর মদ্ধে যে কথাবার্তা ও দেখেছে যা ও শুনেছে তা অর মনে উচ্চ শ্রেনীর প্রতি ঘৃণাটা এক লাফে অনেকটাই বারিয়ে দিয়েছে। রাজুর সাথে তিলোত্তমার অনেক ক্ষন কথা হয়েছে। রাজু তিলত্তমাকে ওর বাড়ীতে আমন্ত্রন জানিয়েছে। তিলোত্তমা হাজার ও ব্যস্ততার মদ্ধেও কাল যাবেই ওখানে এটা তিলোত্তমা, রাজু ও সাইদুল তিন জনেই জানে। কাল সাইদুল ও থাকবে ওখানে তবে লুকিয়ে ও সব ই দেখবে। রাজুর মনে বন্য কামনার আগুন জ্বলছে। বহুবার বাসে মেট্রোতে ও তিলোত্তমার বাইরে বেরিয়ে আসা মাঝারি মাপের দুধ গুলো দেখেছে, ওর সাদা ব্রা বা টেপ এর হুক গুলো যখন ই কাধের দুপাশে বেরিয়ে এসেছে তখন ই ও তা একদৃষ্টিতে লক্ষ্য করেছে। ও জানে তিলোত্তমা এখন ও পুরুষ স্পর্শ কি তা শেখেনি, একবার যদি ওর মদ্ধে এই নেশা তা ধুকিয়ে দেওয়া যায় তাহলে ও নিজেই একটা দিন দৌড়ে রাজুর বাড়ীতে আসবে শুধু রাজুর শরীর তাকে পাওয়ার জন্য। সাইদুল কে রাজু অনেক রকম টিপস দিয়েছে। কালকের দিনটা সাইদুলের ও জন্য খুব গুরুত্বপূর্ণ। সাইদুল ঠিক করেছে রাজু যেমন তিলোত্তমা কে নিয়ে খেলা করবে ঠিক সেরকম ই ও রূপসা কে নিয়ে খেলা করবে। রূপসার মন ও কিভাবে জয় করবে তার সমস্ত প্ল্যান ই হয়ে গেছে। কাল সকালেই রূপসা চলে আসছে। ওরা বেরবে হয়ত সন্ধ্যের দিকে, তার আগেই রূপসার কাছাকাছি চলে যেতে হবে সাইদুল কে। ওরা দুজনেই নিজেদের প্ল্যান ঠিক করে নিয়ে শুয়ে পরে।
এদিকে মালতী দেবীর কাজ প্রায় শেষের পথে। সুবীর বাবুর আর কোন হুঁশ নেই। উনি গভীর ঘুমে আচ্ছন্ন। মানব বাবু অপেক্ষা করে রয়েছেন পাশের রুম তায়। আর এই অপেক্ষা তা দীর্ঘ ২০ বছরের অপেক্ষার চেয়েও কথিন। কিছুক্ষন আগেই উনি মালতী দেবীর নগ্ন নধর দেহ তাকে দেখেছেন। একটা সময় মানব বাবুর মনে হত মালতী দেবী হয়ত আর আগের মত সুন্দরী নেই। বয়সের ভারে তার শরীর হয়ত অনেকটাই ঝুলে গেছে। কিন্তু আজ মালতী দেবীর নগ্ন দেহটা ওনার মনের সমস্ত ভুল গুলোকে সরিয়ে দিয়েছে। মানব বাবু বুঝেছেন মালতী দেবী আগের চেয়েও বেশি সুন্দরী হয়েছেন। আগে শরীরে মেদ ছিলনা। কিন্তু এখন কোমরের আর পাছার কাছে মেদ জমে শরীর তাকে আর ও বেশি আকর্ষণীয় করে তুলেছে। আর শরীর তা দেখে বোঝা যায় যে ওনাদের যৌন জীবন তা বড্ড বেশি ডুমুরের ফুলের মত। তাই হয়ত এই ৩৬-৩৭ বছরে উনি জীবনের সেরা সৌন্দর্য তা পেয়েছেন, যা এই বয়সি অন্য যেকোনো মহিলার ক্ষেত্রে সম্ভব নয়।
মানব বাবুর শরীর তা চাদরে ঢাকা থাকলেও চোখ দুটো স্থির দৃষ্টি তে বারান্দার দিকে রয়েছে। কখন মালতী দেবী আসবেন ও ওনার শরীরের ওপর ঝাপিয়ে পরবেন সেই অপেক্ষাতেই মানব বাবু রয়েছেন। হয়ত মালতী দেবী ভোর হওয়ার আগে বুঝবেন ই না যে এটা মানব সুবীর নয়। ভোরের আলো যখন অল্প অল্প করে ঘরের মদ্ধে ধুকবে মালতী দেবী তখন উলঙ্গ হয়ে নিজের মাথাটা মানব বাবুর বুকে চেপে শুয়ে আছে। সূর্যের কিরণে যখন বাধ্য হয়ে মালতী দেবী ঘুম থেকে জেগে উঠবেন মানব বাবুকে অই অবস্থায় দেখে চমকে উঠবেন। হয়ত লজ্জায় প্রথমে দু হাত দিয়ে মুখ ঢাকা দেবেন ও তারপর জিভ তা বার করে মুচকি হেসে মাটিতে পড়ে থাকা কাপড় গুলো কুড়িয়ে নেবেন। মানব বাবু যতই এইসব ভাবছেন ওনার ধন ততই শক্ত হয়ে যাচ্ছে আর গভীর উত্তেজনায় ঘন ঘন নিশ্বাস চাদর তাকে উত্তপ্ত করে তুলছে। মানব বাবু অপেক্ষা করছেন কখন মালতী দেবী ঘরে ঢোকেন তার। ওনার অপেক্ষা শেষ হল। দুহাতে বাসন গুলো কে ধরে মালতী দেবী বারান্দায় উথে এলেন। প্রথমে পাশের ঘরটায় দেখলেন তারপর হাতে বাসন নিয়েই নিজের ঘরটার কাছে এসে কিছুক্ষন দেখলেন, কিছু একটা ভাবলেন ও রান্না ঘরের দিকে চলে গেলেন। এদিকে মানব বাবুর হৃৎপিণ্ড তা উত্তেজনায় বুক চিরে বাইরে বেরিয়ে আসতে চাইছে। বহুকষ্টে মানব বাবু নিজেকে কন্ট্রোল করলেন।
রান্নাঘরে বাসন গুলো রেখে দিয়ে মালতী দেবী ধীরে ধীরে শোয়ার ঘরটার সামনে এগিয়ে এলেন। মানব বাবু এবার খুব সাবধান। উনি জানেন সামান্য কোন ভুল ওনাকে মধুকুণ্ড ভোগ করা থেকে বঞ্চিত করতে পারে। মালতী দেবী আবার ওই পাশের ঘরটার দিকে গেলেন। দরজার সামনে দারিয়ে ভেতরের দিকে দেখে দরজাটাকে আসতে আসতে বাইরে থেকে ভিজিয়ে দিলেন। মানব বাবু সব ই দেখলেন আর মনে মনে হয়ত এটাই বললেন যে মাগী টা আজ নিজের গুদে বাড়া ঢোকাবেই টা জেভাবেই হোক না কেন। মানব বাবু বাইরের দিকে তাকিয়ে থাকলেন। প্রায় এক বছর হয়ে গেল স্বামীর ভালবাসা কি হয়, শরীরের খিদে কি হয় তা প্রায় ভুলেই ছিলেন মালতী দেবী। আজ এতদিন পর ওনার শরীরে শিহরণ হচ্ছে, ঠিক যেরকম শিহরণ এক সদ্য যুবতীর দেহে হয়। মনে মনে একবার বললেন ইস যদি আজ মানব দা না আসতেন আর ও অনেক বেশি মজা করা যেত। উনি জানেন সুবীর বাবু আজ মদ খেয়েছেন কিন্তু এটা বিশ্বাস করেন যে যাই হয়ে যাক ওনার মত সুবীর বাবু ও আজ ক্ষুধার্ত। একবার ওনার শরীরের স্পর্শ পেলে আজ সুবীর বাবু সিংহ হয়ে উঠবেন।
সমস্ত ভাবনা চিন্তা কে পেছনে রেখে দিয়ে মালতী দেবী ভেতরে ঢুকলেন এবং দরজা টাকে ভেতর থেকে লক করে দিলেন। মানব বাবুর বুঝতে আর কোন দ্বিধা রইল না যে আজকের রাতে উনি ই সুবীর সেন অন্তত সুবীর সেনের সুন্দরী বউ মালতী সেনের কাছে।
[+] 1 user Likes manas's post
Reply
#20
পর্ব ১৮- মানবের স্পর্শঃ

মানব বাবু চুপ করে পড়ে রইলেন বিছানাতে, উনি জানেন সামান্য কোন ভুল সব শেষ করে দিতে পারে। এদিকে মালতী দেবী আসতে আসতে খাটের একদম কাছে এগিয়ে এলেন। সুবীর বাবু জানেন এই মুহূর্তে মালতী দেবী ওনার চেয়ে বেশি উত্তেজিত। মালতী দেবী একদৃষ্টিতে তাকিয়ে থাকলেন চাদরে মোড়া পুরুষ মানুষের শরীর তার দিকে। আজ ওনার মনে লোভ জেগে উঠেছে একটু পুরুষ স্পর্শ পাওয়ার। পিঠ থেকে সাড়ী টা টেনে মালতী দেবী বুকের নিচে নামিয়ে দিলেন, আর মানব বাবু চোখের সামনে সুন্দর দুটো বুক কে দেখে উত্তেজনায় কাঁপতে শুরু করলেন। মালতী দেবী নিজের সাড়ী টা খুলে মাটিতে ফেলে দিলেন নিমেষের মধ্যে। উনি জানেন আজ ওনার জীবনের দ্বিতীয় ফুলসজ্জা। কিছুক্ষন ওখানে দাড়িয়ে থাকার পর মালতী দেবী খাটের ওপর বসে ঠিক মানব বাবুর পাশে শুয়ে পরলেন। মানব বাবু জানেন ওনার প্রিয় মালতী বউদি এই মুহূর্তে শুধুই সায়া আর ব্লাউজ পড়ে রয়েছেন।
মালতী দেবীঃ (উম করে একটা শব্দ করে চাদরটা একটু উঠিয়ে চাদরের ভেতর ধুকে গেলেন) তুমি আমায় একফোঁটাও ভালোবাসো না। বাসলে আজ কখনই মদ টা খেতে না। তুমি আমার কথা একদম ভাবনা। ভাবলে কখন এরকম করতে পারতে না।
মালতী দেবী দুহাত দিয়ে মানব বাবুর কোমর টা জড়িয়ে ধরলেন আর নিজের মুখটা মানব বাবুর মুখের কাছে নিয়ে গিয়ে ওনার গালে আলতো করে জিভ আর ঠোট দিয়ে নিজের ভালবাসা প্রকাশ করতে লাগলেন। কিন্তু মানব বাবু জানেন এখনো সথিক সময় আসেনি। উনি চুপ করে পড়ে রইলেন।
মালতী দেবীঃ (এবার একটু জোরে জোরে চুমু খেতে খেতে) তুমি কি সত্যি ই আজ আমায় ভালবাসবে না, আমি কত কিছু ভেবেরেখেছিলাম। তুমি এত কেয়ারলেস, একবার ও ভাবলে না আমার ঠিক কতটা কষ্ট হবে। প্লিজ একটু উথে বস। দেখ আমরা কতদিন একে অপরকে ভালবাসিনি।
কিন্তু মানব বাবু কোন উত্তর ই দিলেন না। উনি জানেন সথিক মুহূর্ত টা ব্যাস এসে গেছে। কিছুক্ষন মালতী দেবী মানব বাবুর দিকে তাকিয়ে থাকলেন তারপর প্রচণ্ড হতাশ হয়ে ওনাকে ছেড়ে দিয়ে পাশে শুয়ে পরতে গেলেন। আর মানব বাবু ঠিক এই মুহূর্ত তার ই অপেক্ষায় ছিলেন। উনি এক ঝটকায় চাদর টা উঠিয়ে নিচে ফেলে দিলেন। মালতী দেবীর কোমরে একটা হাত দিয়ে ওনাকে নিচে ফেলে ওনার অপরে চেপে বসলেন। মালতী দেবী হয়ত বলতে যাচ্ছিলেন ও তুমি জেগে ছিলে তাহলে কিন্তু সেই সুযোগ টা মালতী দেবী পেলেন না। মালতী দেবী মুখ খুলে কিছু বলার আগেই মানব বাবু নিজের দুটো ঠোট মালতী দেবীর ঠোঁটের ওপর চেপে ধরলেন এবং পাগলের মত কিস করতে শুরু করলেন। মানব বাবু জানেন মেয়েরা সামান্য স্পর্শেও নিজের স্বামীকে চিনে যায়। তাই উনি কিছুতেই ওনাকে সুযোগ দিতে রাজি নন। মালতী দেবীর দুহাত দুপাশে জোরে চেপে রাখলেন। এদিকে পুরুষের স্পর্শে মালতী দেবীর শরীরেও নিমেষের মধ্যে আগুন জ্বলে গেল। উনি মুখ দিয়ে উম্ম উম্ম করে শব্দ করতে লাগলেন। মানব বাবুর থেকে হাত দুটো ছারিয়ে নিয়ে ওনার শরীর টা স্পর্শ করতে চাইলেন কিন্তু শেয়ালের মত ধূর্ত মানব বাবু সেই সুযোগ টা ওনাকে দিতে রাজি নয়। নিজের স্বপ্নের রাজকন্যা কে কাছে পেয়ে মানব বাবুর ও মাথা ঝিম ঝিম করতে লাগলো। কখন ও মুখে কখন গালে বা কখন গলায় আদর করে করে উনি মালতী দেবীকে পাগল করে তুললেন। এদিকে মালতী দেবী ও উত্তেজনায় মাথাটা এদিক অদিক করতে লাগলেন। মাথাটা একটু নিচে নামিয়ে ব্লাউসের ওপর থেকেই মানব বাবু মালতী দেবীর বিশাল দুটো দুধকে চুষতে শুরু করে দিলেন। বহুদিন পর স্বামীর আদর পেয়ে মালতী দেবী ও পাগল হয়ে গেলেন, উনি বালিশ থেকে মাথাটা উঠিয়ে ওপর দিকে শরীর টা লাফাতে শুরু করলেন। উত্তেজনার বশে দুটো শরীর ই কাঁপতে শুরু করল। আর হয়ত মানব বাবু ভুলটাও করে ফেললেন। মানব বাবু মালতী দেবীর হাত দুটোকে ছেড়ে দিয়ে ওনার দুধ দুটো গায়ের জোরে টিপতে শুরু করলেন। কামনার আগুনে জর্জরিত হয়ে মালতি দেবী ও নিজের দু হাত দিয়ে মানব বাবুর চুল গুলো টেনে টেনে ওনাকে আদর করতে লাগলেন। প্রচণ্ড উত্তেজনায় দুটো শরীর একে অপরকে ধরে উদ্বেলিত হতে শুরু করল। মালতী দেবীর হাত টা হথাত করেই মানব বাবুর গলার সোনার চেন ও চেনের মদ্ধের লকেট টাকে স্পর্শ করল। মুহুরতের জন্য মালতী দেবী কিছু একটা ভেবে এক ধাক্কায় মানব বাবুকে খাটের ওপাশে ফেলে দিলেন। মানব বাবু জানেন উনি ধরা পড়ে গেছেন। এবার যেভাবে হোক পুরো ঘটনা টা ওনাকে মানেজ করতে হবে। উনি চোখ টা বন্ধ করে খাটের ওপর পড়ে থাকলেন আর হাপাতে লাগলেন। এদিকে মালতী দেবী মাটি থেকে সাড়ী টা তুলে কোনরকমে নিজের শরীর টাকে জড়িয়ে দৌড়ে দরজার কাছে চলে গেলেন। সুইচ বোর্ড এ হাত দিয়ে লাইট জ্বালাতেই ওনার মাথায় বাজ পড়ল। মালতী দেবী দেখলেন খাটের ওপর শুয়ে আছে মানব বাবু। উনি নিজের হুশে নেই, মুখ দিয়ে বিড়বিড় করে কিছু বলছেন। মালতী দেবী সঙ্গে সঙ্গে লাইট টা অফ করে দিয়ে পাশের ঘরে গিয়ে ঢুকলেন। ওখানে লাইট টা জ্বালিয়ে দেখেন মানব বাবুর জামা প্যান্ট পড়ে সুয়ে আছেন সুবীর বাবু। মালতী দেবী টলতে টলতে কোনরকমে দরজা টা লাগিয়ে সুবীর বাবুর পাশে গিয়ে বসলেন।
গভীর রাতের নিষিদ্ধ যৌনতা এখন ও মালতী দেবীর শরীরে বিদ্যমান। ওনার সারা মুখে মানব বাবুর লালা মেখে রয়েছে। উনি আর ও একবার সুবীর বাবুর শরীর তার দিকে তাকালেন। সমস্ত রাগ গিয়ে পড়ল সুবীর বাবুর ওপর। যে মানুষ নিজের বিবাহিত বউকে নিয়ে ভাবেনা তারচেয়ে বড় অপরাধ আর কি বা হতে পারে। উনি ভাবতে থাকলেন এমন কি হয়ে গেল যে সুবীর বাবু আর মানব বাবু নিজেদের জামা কাপড় চেঞ্জ করে নিলেন এমনকি শোয়ার ঘরটাই পালতে ফেললেন। মানব বাবুর নজর টা ওনার অতিরিক্ত গায়ে পড়ে কথা বলা অতিরিক্ত সহানুভুতি কোনটাই মালতী দেবীর কনকালেই পছন্দ ছিলনা। কিন্তু আজ যা হল টা ক্ষমার অযোগ্য। লজ্জা রাগ ও অপমানে মালতী দেবীর চোখ দিয়ে টপ টপ করে জল পরতে লাগলো। এর আগেও সুবীর বাবুর মদ্ধে এরকম অনেক কেয়ার লেস আচরন উনি দেখেছেন, কিন্তু দুদিনের অভিমান ই তার জন্য যথেষ্ট ছিল। কিন্তু আজ যে ঘটনা টা ঘটল তার জন্য নিজের স্বামী কে বড্ড বড় কাপুরুশ মনে হল মালতী দেবীর। উনি প্রথম থেকে একবার সমস্ত ঘটনাটা ভাবতে লাগলেন। কুয়ো পাড়ে উনি বাসন ধুচ্ছিলেন, সেই সময় ওরা দুজন ই এখানে এসে প্রবেশ করল। তারপর মানব বাবু বারান্দার লাইট টা অফ করলেন, কিছুক্ষন পর সুবীর বাবুর বারমুন্দা টা পড়ে ওদের শোয়ার ঘরে ধুকে গেলেন। এই পুরো তাই যে মানব বাবুর প্ল্যান মত হয়েছে টা বুঝতে আর কোন দ্বিধাই রইলনা মালতী দেবীর। হয়ত সুবীর বাবু কিছুই জানেন না কিছুই বোঝেন নি, তবুও একবার নিজের বিয়ে করা স্ত্রী কে ও তার সম্মান কে নিয়ে চিন্তা থাকবে না। মালতী দেবীর সমস্ত রাগ ই গিয়ে পড়ল সুবীর বাবুর ওপর। আর হয়ত এটাই চেয়েছিলেন মানব বাবু। এটাই তো ওনার চিরকালীন প্ল্যান, স্ত্রীর কাছে স্বামী কে ছোট কর, ব্যাস তারপর সুযোগ টা ওঠাও। পাশের ঘরে শুয়ে শুয়ে মানব বাবু ও নিজেকে শান্ত করার চেস্তা করছেন। আজ হাতের মুঠোয় স্বর্গ পেয়েও উনি টা হারিয়ে ফেলেছেন নিজের ই সামান্য কিছু ভুলের জন্য। উনি মনে মনে ঠিক করলেন কাল সকালে কোনোরকম অসংলগ্ন ব্যবহার করা জাবেনা। সুবীর বাবু ও মালতী দেবীর সাথে একদম স্বাভাবিক ব্যবহার করতে হবে যাতে ওদের মনে কোনোরকম সন্দেহ না হয়। মানব বাবু সুবীর বাবুকে ছোট থেকে চেনেন, উনি কখন ও বিশ্বাস ও করতে চাইবেন না যে মানব বাবু আজ রাতে এত বড় একটা নোংরা ঘটনা ঘটিয়েছেন। আর মালতী দেবী ও প্রচণ্ড রকম রক্ষণশীল উনিও এই ব্যপার টা কখনই নিজের স্বামীকে বলতে জাবেন না। যেভাবে হোক তিলোত্তমা, রূপসা ও সুবীর বাবুর অনুপস্থিতিতে ওনাকে মালতী দেবীর সাথে দুদিন থাকার সুযোগ টা নিতেই হবে। আর উনি মন থেকে এটা বিশ্বাস করেন যে নিষিদ্ধ উত্তেজনার স্বাদ আজ মালতী দেবী পেয়েছেন, তা ওনার শরীরে আগুন জ্বালিয়েছে আর এই আগুন খুব একটা সহজে নেভার নয়।
এদিকে রাজু ও সাইদুল এর ও চোখে ঘুম নেই। রাজু কালকের জন্য অনেক কিছু প্ল্যান করে রেখেছে। জানে অ্যাডমিসন নেওয়ার আগেই যেভাবে হোক তিলত্তমাকে পটাতেই হবে নয়ত আর সুযোগ পাওয়া যাবেনা। রাজু চোখ বন্ধ করে তিলত্তামার ঝুকে পরা বুকটার কথা একবার মনে করে। রাজুর চোয়াল শক্ত হয়ে যায়, ঠিক করে আর ও একবার মেসেজ করবে তিলোত্তমা কে।
রাজুঃ আমি পুরো ঘরটা ফুল দিয়ে সাজাবো। কাল একদম ভোর ভোর ঘুম থেকে উঠে আগে ফুল নিয়ে আসব। কাল আমার বাড়ীতে তারা আসছে। ইস যদি একটা ক্যামেরা থাকত ফটো তুলে রাখতাম। তুমি আসবে কিন্তু আমি নয়ত খুব কষ্ট পাবো আর ভাববো যে সত্যি গরিব বড়লোকে বন্ধুত্ব হয়না। গুড নাইট।
রাজুঃ বুঝলি রে সাইদুল, মনে হয় সালা কচি আমটা কাল ই চুষতে পারবো। একবার শুধু আমার ঘরটায় ঢুকতে দে, এমন ভাবে গুদের কাছে হাত বোলাবো যে নিজের থেকেই আমাকে ধরা দেবে। আরে দেখ শালি মেসেজ এর রিপ্লাই করেছে।
তিলত্তমাঃ এই তুমি আবার এরকম বলছ। আমি তারা ফারা কিছুই নই। আমি সামান্য মানুষ। আমি আসবই, কিন্তু কখন আসব ঠিক বলতে পারছিনা। জানত কাল ই আমায় যেতে হবে। বাবা ট্রেন এ যাবে না প্লেন এ যাবে ঠিক জানিনা। ট্রেন এ গেলে অনেক তারাতারি বেরতে হবে। তাই কাল বাড়ি ফিরে তোমায় সব জানাব।
রাজুঃ তুমি কখন ফিরবে বল আমি কি তোমায় নিতে যাব বাস স্ট্যান্ড এর কাছে?
তিলত্তমাঃ এই না একদম নয়। রূপসা আমার সাথে থাকবে। ও ভিশন ভয়ঙ্কর মেয়ে। ও তোমায় দেখলে কি যে হবে জানিনা। প্লিজ তুমি কিন্তু আসবে না। আমি বাড়ি পৌঁছে তোমায় মেসেজ করে দেব।
রাজুঃ আচ্ছা একটা কথার উত্তর দাও। রূপসা আর তুমি তো যমজ কিন্তু দুজনের মধ্যে এত বৈপরীত্য কেন রয়েছে।
তিলত্তমাঃ ওহ এটা আর বোল না। ও যা জেদি আর দুষ্টু মায়ের মাথা খারাপ হয়ে যায় ওকে নিয়ে। যাই হোক আমার খুব ঘুম পাচ্ছে আমি ঘুমিয়ে পরলাম তুমি ও শুয়ে পড়। গুড নাইট।
রাজুঃ বুঝলি সাইদুল। তোর মাল টা নাকি ভীষণ জেদি আর বদমাশ। তুলতে পারবি তো রে? নাকি নাম ডোবাবি?
সাইদুলঃ জানিনা ভাই, মেয়েবাজি করার অভ্যাস তো আমার নেই তোর আছে। তুই যা যা বলেছিস তা করার চেষ্টা করব। পটলে ভাল নয়ত দুধ দেওয়ার কাজটা গোল হোল আর কি।
রাজুঃ আরে ধুর বোকা এত চিন্তা করিস কেন। শোন রূপসাই হোক আর তিলোত্তমা, এই বয়সি মেয়েদের মধ্যে একটা পুরকি থাকে। বুঝছিস তো ব্যাস তোকে সেটাই কাজে লাগাতে হবে।
সাইদুলঃ সব ই তো বুঝলাম কিন্তু যদি ......
রাজুঃ আরে ধুর যদি কিন্তুর কি আছে। আমি বললাম তো সব ঠিক হবে, খালি প্ল্যান টা ভুলে যাস না এই আরকি। আর ভাই পটানোর পর একটু মাই টাই টিপতে দিবি তো রে।
সাইদুলঃ আরে ধুর রূপসার মধ্যে সেটা নেই যা মালতীর মধ্যে আছে আর কিছুটা তিলোত্তমার মধ্যে আছে।
রাজুঃ তুই এখনো মেয়ে চিনলি নারে। রূপসার বুকের খাঁজ আমি দেখেছি এক্কেবারে মায়ের মত। এই তো ১৮ হোল। একটু দাঁড়া। দেখবি মাকেও ছাপিয়ে যাচ্ছে। আমি কি তোর সাথে বেইমানি করব রে ভাই।
সাইদুলঃ ঠিক আছে ছার। এখন ঘুমিয়ে পড়ি কাল দেখা যাবে।
[+] 1 user Likes manas's post
Reply




Users browsing this thread: 1 Guest(s)