Thread Rating:
  • 33 Vote(s) - 3.52 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Adultery প্রিয় ছাত্রী _ শ্রী অনঙ্গদেব রসতীর্থ
#1
শুরু করতে চলেছি নতুন ধারাবাহিক কাহিনি 'প্রিয় ছাত্রী'।

সিরিয়াস যৌন-সাহিত্য রচনাই আমার উদ্দেশ্য। এই জন্য আপনাদের, অর্থাৎ পাঠকদের গঠনমূলক সমালোচনা ও উৎসাহ একান্ত প্রয়োজন।

ধন্যবাদ।
[+] 2 users Like anangadevrasatirtha's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
[Image: PRIYO-CHHATRI.jpg]
[+] 4 users Like anangadevrasatirtha's post
Like Reply
#3
চালিয়ে যান, সাথে আছি।
[+] 4 users Like Mr Fantastic's post
Like Reply
#4
এইচ-এস পরীক্ষা দুম্ করে মাঝপথে বন্ধ হয়ে গেল। কারণ পৃথিবী-জোড়া করোনা ভাইরাসের মরণ-কামড়ে আমাদের দেশ জুড়েও লক-ডাউন শুরু হল। একুশদিন সব বন্ধ থাকবে; ট্রেন-বাস, স্কুল-কলেজ, চাকরি-ব্যবসা, দোকান-বাজার সব। পুলিশ দিয়ে রীতিমতো শাসিয়ে, লোক-জনকে বাড়িতেই আটক রাখা হচ্ছে। কারণ বাইরে বেরলে, বেশি ভিড় করলেই বিপদ! এই মারণ ভাইরাস মুহূর্তে একজনের হাঁচি-কাশি থেকে দশজনের দেহে সংক্রামিত হয়ে যায়।


আমিও এই জন্য একরকম বাড়িতেই আটকে আছি। খাচ্ছি, ঘুমোচ্ছি, সিনেমা দেখছি, ফোনে গল্প করছি, তবুও সময় যেন কিছুতেই আর কাটতে চাইছে না। কী যে করি! তার উপরে আমি একটু বেশিই ইয়ে, মানে, চোদনবাজ! নিত্য-নতুন ফুটো-সঙ্গ করাটা আমার সেই বাঁড়ার গোড়ায় চুল গজানোর কাল থেকেই অভ্যেস। বহু বউদি, কাকিমা, দিদি, বোন, ছাত্রী ও ছাত্রের মা-র গুদ দর্শন ও যোনি ;., করবার সৌভাগ্য আমার হয়েছে। তাই এই মধ্য-বত্রিশের পূর্ণ যৌবনকে কতোক্ষণই বা আর পর্নোগ্রাফি দেখিয়ে, হ্যান্ডেল মেরে ঠাণ্ডা রাখা যায়?

চাকরি-বাকরি পাইনি। টিউশানি করেই পেট চলে যায়। মা-বাবা, আত্মীয়-স্বজন কেউ বিশেষ নেই। একা থাকি, আর ফুলে-ফুলে মধু খেয়ে উড়ে বেড়াই! কিন্তু আমার সেই বসন্ত-জীবনে এমন কোপ পড়ল যে, পুরো মুড-অফ হয়ে বাড়িতে বসেছিলাম। এর মধ্যে হঠাৎই একদিন যাকে বলে, একটা গোল্ডেন অপরচুনিটি হাতে এসে গেল! এখন সবিস্তারে সেই কথাই বলব।
Like Reply
#5
update please
[+] 2 users Like zaq000's post
Like Reply
#6
আরো একটা কামোত্তেজক গল্প পেতে চলেছি আমরা,
[+] 1 user Likes kunalabc's post
Like Reply
#7
Dada khub valo suru
[+] 1 user Likes Cuckold lover's post
Like Reply
#8
Keep going...looking great
[+] 1 user Likes pimon's post
Like Reply
#9
রোজের মতো সেদিনও বেলা করেই ঘুম থেকে উঠেছি। আটটা-কী-ন’টা হবে। কাজ নেই, টিউশানি নেই, তাই সকাল-সকাল ওঠবারও তাড়া ছিল না। হঠাৎ দেখি, সাইলেন্ট মোবাইলটায় গোটা ছয়েক মিসড্-কল। আমার পুরোনো এক ছাত্রী আধ-ঘন্টা আগেই ফোন করেছিল। 


মোহনা ক্লাস এইট থেকে আমার কাছে সায়েন্স-গ্রুপ আর অঙ্ক পড়ত। বেশ ফর্সা, মুখ-মিষ্টি মেয়ে। ঝকঝকে হাসি, বুদ্ধিদীপ্ত চেহারা। মা নেই, দিদির সদ্য বিয়ে হয়েছে, রিটায়ার্ড বাবা আর ও বাড়িতে থাকত। তখন ওদের বাড়িতেই, চারজনের একটা গ্রুপকে একসঙ্গে পড়াতাম। ওরা সবাই মাধ্যমিকে সায়েন্সে বেশ ভালোই নম্বর পেয়েছিল, মোহনা ওদের মধ্যেও সব থেকে বেশি নম্বর পেয়েছিল। ওর বাবা খুব খুশি হয়েছিলেন; আমাকে বলেছিলেন, ইলেভেন-টুয়েলভেও মোহনাকে কেমিস্ট্রিটা পড়িয়ে দিতে।

আমি গত দু-বছর মোহনাকে এইচ-এস-এর জন্য পড়িয়েছি, ব্যাচে পড়ালেও, ওর পিছনে বেশি-বেশি করে খেটেছিলাম। ও উচ্চমাধ্যমিকেও যথারীতি ভালো ফলই করেছে, তারপর এ বছরই কলেজে ফিজিক্সে অনার্স নিয়ে ভর্তি হয়েছে।

ব্যাচে পড়াতাম বলে, কখনওই মোহনার দিকে ঠিক মতো সিগনাল দিতে পারিনি, তবে ইলেভেন-টুয়েলভের বয়স থেকেই ওর শরীরের বাঁধুনিতে যে একটা চটক আসতে শুরু করেছিল, সেটা আমার জুহুরীর চোখ এড়ায়নি। ও বরাবরই রোগাটে গড়নের; কিন্তু পনেরো ক্রশ করবার পরই, ওর লেগিন্স ঢাকা হিপস্ দুটোর সডৌল গোল-গোল ভাব, ওড়নার নীচে নধর চালতা সাইজের মাই দুটোর পুষ্টতা, ফর্সা ত্বকে একটা চকচকে জেল্লা, হাসিতে একটা অনন্য মাদকতা, আমার বান্টুকে প্রায়শই ক্ষুধার্ত করে তুলত। সুযোগের অভাবে কখনও ছিপ ফেলতেই পারিনি। কিন্তু এটা বুঝতাম, এইট থেকে পড়ানোর সুবাদে, মোহনা এবং ওর বাবা দু’জনেই আমাকে ভরসা করে, ভালোবাসে। মোহনা আমার সামনে যথেষ্টই ফ্রি থাকত, ওর বাবার পেনশান আটকে যাওয়ায় সংসারে আর্থিক সংকট, দিদির শ্বশুরবাড়ির ঝামেলা, মায়ের ক্যান্সারে অকাল-মৃত্যু – এ সব নিয়েও অকপটে আমার সঙ্গে আলোচনা করেছে। বহুদিন বহু ঘাটের মেয়ে চড়িয়ে আমি এইটুকু অন্ততঃ বুঝি, খুব আপন মনে না করলে, মেয়েরা কখনও কাউকে এতো হাঁড়ির খবর দেয় না। তবুও ফল এতো হাতের নাগালে থাকা সত্ত্বেও, আমার পেড়ে খাওয়ার সুযোগটাই হয়নি অ্যাতোদিন।

আজ হল। মিসড্-কল দেখে, রিং-ব্যাক করাতে, মোহনা বলল: “স্যার, বিকেলের দিকে বাড়ি থাকবেন? আমি একটু আসতাম তা হলে। আসলে কেমিস্ট্রি পাস-পেপারে কয়েকটা চ্যাপ্টার একটু বোঝার ছিল…”

ওর কথা শুনে মনে হল, পড়া জানার ব্যাপারটা গৌণ; ও আরও অন্য কিছু বলতে চায়। তবু আমি বললাম: “এই লক-ডাউনের বাজারে বাড়ি থেকে বেরবি কী করে, রে! পুলিশে ধরবে যে!”

ও বলল: “নাহ্ স্যার, আমি বাবার ওষুধ কিনতে যাচ্ছি, বলব।”

এরপর আর কী বলবার থাকে? আমি বললাম: “আয় তা হলে। সাবধানে আসিস।”
Like Reply
#10
সাবধানে সব সাবধানে,
[+] 1 user Likes kunalabc's post
Like Reply
#11
শুরুটা চমৎকার, আশা করি দুর্দান্ত গল্প
উপহার পাবো।
[+] 1 user Likes Amihul007's post
Like Reply
#12
Update pls
Like Reply
#13
বিকেল সাড়ে-চারটে নাগাদ মোহনা আমার বাড়ি এল। কেমিস্ট্রির এ চ্যাপ্টার ও চ্যাপ্টার বেশ কিছুক্ষণ ইতস্ততঃ ওল্টালো, কিন্তু স্পষ্ট করে কিছু বলতে পারল না। 


ও বসেছিল আমার পড়ানোর ঘরে, টেবিলের ও প্রান্তে। আমি এদিকের চেয়ার থেকে ওর কাঁধে হাত রেখে, ভরসা দিয়ে বললাম: “কী প্রবলেম হয়েছে, খুলে বল। হেজ়িটেট করিস না।”

ও এতোক্ষণে ভরসা পেয়ে, সোজা হয়ে বসল। ঠোঁট-টোট চেটে, নীচু গলায় বলল: “বাবার খুব শরীর খারাপ, স্যার। ডাক্তার বলছে, হার্টের অসুখ। ও দিকে দিদির শ্বশুরবাড়িতেও ঝামেলা চলছে। আর আমার…”

ও মাঝপথে থেমে গেল। আমি ঝুকে পড়ে বললাম: “তোর আবার কী হল?”

মোহনা মাটিতে প্রায় মিশে যেতে-যেতে বলল: “আমার স্যার, মেয়েলি রোগ দেখা দিয়েছে। ওভারিতে সিস্ট। খুব মারাত্মক কিছু নয়, তবে পিরিওডের সময় খুব ব্লিডিং আর পেইন হয়। ডাক্তার দেখিয়েছিলাম; বলেছে, সারতে সময় লাগবে। তবে যদি এখনই বিয়ে করে ফেলি, তা হলে আস্তে-আস্তে নিজে থেকেই…”

ও আবার থেমে গেল। এ বার আমার বিষম খাওয়ার পালা। কী বলব, ভেবে পেলাম না।

মোহনা তখন হঠাৎ নিজেই বলে উঠল: “কী যে বিচ্ছিরি ব্যাপার না, কাউকে শেয়ার করতে পারি না। বাবাকে তো আর এ সব বলা যায় না, দিদিও এখন ঠিক পরিস্থিতিতে নেই, যে ওকে সবটা খুলে বলব। আর কলেজের বন্ধুদের সঙ্গে এ সব কথা শেয়ার করতে বড্ডো লজ্জা করে!”

আমি টের পাচ্ছিলাম, ফাঁকা বাড়িতে এমন একটা ডাগর মেয়েকে সামনে বসিয়ে গুপ্তরোগের আলোচনার আবহে, আমার বান্টু তেতে পুরো মাসাই হতে শুরু করেছে! তবু যথা সম্ভব সিরিয়াস মুখ করে বললাম: “দ্যাখ, শরীর থাকলে, ব্যারাম হবে; ওতে ঘাবড়ালে চলবে না। তুই মনে সাহস আন।” তারপর জিজ্ঞেস করলাম: “তোকে ডাক্তার ওষুধপত্র কিছু দেয়নি?”

ও মাথা নীচু করে বলল: “অ্যানিমিয়ার ওষুধ দিয়েছে, আর পিরিওডের সময় পেইন কমানোর একটা ওষুধ। কিন্তু… মেইন প্রবলেম কমানোর জন্য হয় বিয়ে, না হয়…”

মোহনা চোখ-মুখ লাল করে থেমে গেল। আমি তবু প্রশ্ন করলাম: “না হলে কী করতে হবে?”

ও লজ্জায় লাল হয়ে বলল: “ডাক্তার আমাকে ওইখানে, মানে, প্রাইভেট-পার্ট-এ আঙুল ঢুকিয়ে নিজে-নিজে রেগুলার অর্গাজ়ম করতে বলেছে। ওতেই নাকি রিপ্রোডাকটিভ সাইকেল নর্মাল হবে, আর সিস্টটাও আস্তে-আস্তে মরে যাবে।”

এই কথা শুনে তো আমারই কান-মাথা গরম হয়ে উঠল। ক্ষুধার্ত ল্যাওড়াটাকে প্যান্টের মধ্যে বাঁধ মানিয়ে রাখাটাই কষ্টকর হয়ে উঠল। তবু আমি স্বাভাবিক গলা করেই বললাম: “এ তো সোজা কাজ, করবি ফিঙ্গারিং। এ তো শরীরের পক্ষে ভালোই। মনটাও এতে সতেজ, সুস্থ থাকে। ছেলেরা যেমন রেগুলার মাস্টারবেট করে, মেয়েরাও তো অনেকেই আজকাল ফিঙ্গারিং করে তৃপ্ত হয়। এটা তো কঠিন কাজ কিছু নয়।”

আমার মুখে ‘মাস্টারবেট’ কথাটা শুনে, মোহনা চমকে ঘুরে তাকাল। আমি হেসে বললাম: “তুই ভয় পাচ্ছিস কেন?”

ও তুতলে উঠল: “না, মানে…”

আমি সুযোগটাকে আর হাতছাড়া করলম না। চটপট পকেট থেকে মোবাইলটা বের করে, সেল্ফ-ফিঙ্গারিং-এর একটা পর্ন-ভিডিয়ো চালিয়ে, ওর মুখের সামনে ধরলাম: “এই দ্যাখ! এ তো নেহাতই সোজা ব্যাপার!”

ও ড্যাবড্যাব করে তাকিয়ে ভিডিয়োটা দেখল। বুঝলাম, ও নিশ্চই-ই আগেও পর্ন দেখেছে (আজকালকার মেয়ে হয়ে, মোবাইল নিয়ে দিনরাত ওঠা-বসা করেও চোদাচুদি দেখেনি কখনও, এটা মেনে নেওয়া কঠিন!), কিন্তু স্যারের হাত থেকে দেখায় বেজায় অবাক হয়েছে।
ভিডিয়োটা শেষ হতে, আমি মোবাইলটা সরিয়ে নিয়ে ভুরু নাচালাম: “কী বুঝলি?”

মোহনা এতোক্ষণে লাজুক হেসে বলল: “আমার বন্ধুরাও অনেকে করে, স্যার। সেই এইট-নাইন থেকেই। আমি কখনও আগে করিনি তো, তাই…”

আমি এ কথার উত্তরে আরও একটু সাহসী হয়ে বললাম: “সব কিছুরই একটা প্রথমবার আছে। লোকে তো বিয়ের পরই প্রথম সেক্স করে! এখন অবশ্য আগেও অনেকে…”

আমি ফিচেল হেসে থেমে গেলাম। মোহনা কিছুটা কমফর্টেবল হয়ে বলল: “ডাক্তারও এই রকমই বলছিল, স্যার। বলে, ‘তোমার বয়ফ্রেন্ড নেই? তার সঙ্গে নিয়মিত ইয়ে করলেও তো…’ বুঝুন একবার!”

আমি বললাম: “ডাক্তার ভুল কিছু বলেনি। যে রোগের যা ওষুধ!”
Like Reply
#14
উঃ - '' বিপুলা এ পৃথিবীর কতোটুকু জানি...'' -  কত্তো রকমারী রোগ-ই না আছে এখানে ।!  কোনোটা  - করোনা ।  আবার কোনোটাকে বলি  - '' করো  না !''সালাম । 
[+] 6 users Like sairaali111's post
Like Reply
#15
আরেকটা জমজমাট গল্পের সম্ভাবনা দেখা দিয়েছে আপনার কি-বোর্ডের খোঁচায়  Big Grin চালিয়ে যান, সঙ্গে আছি। 
[+] 1 user Likes ionic7671's post
Like Reply
#16
ব্যাস, এবার দাওয়াই দেওয়া শুরু হোক !
[+] 1 user Likes Mr Fantastic's post
Like Reply
#17
Height of imazination
[+] 1 user Likes ddey333's post
Like Reply
#18
যেকোনো সামান্য বিষয় আপনি এতোটাই অসামান্য করেন যে সুবাসে ম ম করে,
রেপস
[+] 3 users Like kunalabc's post
Like Reply
#19
ও আমার কথাটায় পাত্তা না দিয়ে, কী একটা ভেবে, হঠাৎ বলল: “ভিডিয়োর মেয়েটার ওখানটা কেমন পরিষ্কার! আমার তো পুরো জঙ্গল!”


আমার লিঙ্গ এ সব কথায় ভূমিকম্প টের পাওয়া মাগুরমাছের মতো কপাৎ-কপাৎ করে লাফিয়ে উঠল। আমি তবু কথার খেলাই আরও একটু চালিয়ে গিয়ে বললাম: “কেন, তুই পিউবিস্ সেভ করিস না?”

মোহনা দু-দিকে ঘাড় নাড়ল: “না বাবা, আমি ও সব কখনও করিনি। দিদি বিয়ের আগে রিমুভার-ক্রিম লাগিয়ে করতে গিয়েছিল, ওর তো ওখানে rash-ট্যাস বেড়িয়ে একেক্কার কাণ্ড হয়ে গিয়েছিল। সেই ভয়েই আমি কখনও ও সব ট্রাই করিনি।”

আমি আর ধানাই-পানাই করে দেরি করলাম না। গলাটা একটু ঝেড়ে বললাম: “দ্যাখ মোহনা, তোর যদি আমার উপর বিন্দুমাত্র বিশ্বাস থাকে, তা হলে আমি এখনই তোকে হেল্প কতে পারি।”

মোহনা কিচ্ছু না বুঝতে পেরে, জিজ্ঞাসু চোখ তুলে আমার দিকে তাকাল।

আমারও তখন সদ্য আঠারোয় পা দেওয়া ছাত্রীটিকে দেখে, রক্তে ক্ষুধার্ত নেকড়ে ছুটছে। আমি বললাম: “পিউবিস্ হেয়ার শুধুমাত্র রিমুভাল ক্রিমে ওঠে না। তার জন্য…”

মোহনা লজ্জায় লাল হয়ে, চোখ নামিয়ে নিল।

আমি ওর কাঁধে হাত রেখে বললাম: “তুই চাইলে, আমি কিন্তু প্রথমবারের জন্য তোকে রিমুভ আর ফিঙ্গারিং, দুটোই দেখিয়ে দিতে পারি।”

মোহনা তবুও হাঁটুতে হাঁটু ঠেকিয়ে জড়োসড়ো হয়ে বসে রইল। আমার প্রস্তাবে হ্যাঁ-না কিছুই করল না। বুঝলাম, ছুঁড়ির পেটে খিদে, আর মুখে লাজ হয়েছে। আমি তাই এবার একটু উঁচু গলাতেই বললাম: “উঠে দাঁড়া, আর লেগিন্স-টা খুলে রেখে, বাথরুমে চলে আয়।”

এই বলে, আমি সটান ঘুরে বাথরুমের দিকে হাঁটা লাগালাম। যাওয়ার পথে গা থেকে গেঞ্জিটা খুলে, আলনায় ছুঁড়ে দিলাম। আমার স্টাডির দরজা থেকে বাথরুমটা সোজাসুজি। ফলে আমাকে খালি গায়ে, কেবল বারমুডা পড়ে বাথরুমে ঢুকে সেভিং-কিট থেকে একটা নতুন রেজ়ার আর ক্রিমের টিউবটা নামাতে, মোহনা স্পষ্ট দেখতে পেল।

আমার মন বলছে, এ পাখি আজ পায়ে সোনার শেকল পড়বে বলে, যেচেই ধরা দিয়েছে! 
আমার এক বন্ধু গায়নোকোলজি নিয়ে পড়ত। ওই বলেছিল, পলিসিস্টিক-ওভারি-র রোগ হলে, মেয়েদের শরীরে হরমোনের কিছু ইমব্যালেন্স বেড়ে যায়। এতে যেমন তাদের ঋতুস্রাবে অনিয়ম ঘটে, পেইন হয়, অন্য দিকে তেমনই এই সময় মেয়েদের যৌন-তৃষ্ণাও প্রয়োজনের তুলনায় বেশি হয়ে ওঠে। মোহনারও কেসটা তাই-ই হয়েছে। একে তো ওর উঠতি বয়স; সবে আঠারো। একদম ফ্রেস, ফুল-কচি চোদন-যন্ত্রপাতি শরীরে গজিয়ে উঠেছে। তার উপরে হরমোনের অনিয়ম, আর সিস্ট-পোকার কুটকুটানি, ওর মদন-জ্বালাকে পুরো রকেটের জ্বালানী করে তুলেছে! কিন্তু ও ভদ্র ঘরের নিরীহ-টাইপ মেয়ে। যেচে কারুর সঙ্গে প্রেম-টেম করবার মতো ডেসপারেসান ওর চরিত্রে নেই। তার উপর বাড়িতেও ক্রাইসিস চলছে; তাই ও এখন কোনও অপশন না পেয়ে, আমাকেই আঁকড়ে ধরতে চাইছে। এমন অবস্থায় যে কোনও ছাত্রীকে সাহায্য করাটাই তো একজন আদর্শ শিক্ষকের কর্তব্য! আমি তাই প্রস্তুত হয়ে অপেক্ষা করতে লাগলাম।
Like Reply
#20
আর কতো অপেক্ষা করাবেন
খুব আকর্ষণীয়।।
[+] 1 user Likes Amihul007's post
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)