Thread Rating:
  • 8 Vote(s) - 3.13 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Misc. Erotica ইয়াং ফটোগ্রাফারঃ ফ্যান্টাসি, ফাঁদ, কামনা, বাসনা এবং অনেক কিছুর গল্প ।
#1
Heart 
ইয়াং ফটোগ্রাফারঃ ফ্যান্টাসি, ফাঁদ, কামনা, বাসনা এবং অনেক কিছুর গল্প | পর্ব ০১ 

হ্যালো আমি রওনক। রওনক রহমান। আশপাশের সবাই আমাকে কোন নামে ডাকে। বয়স 25। এডুকেশনাল ব্যাকগ্রাউন্ড কম্পিউটার সাইন্স এন্ড ইঞ্জিনিয়ারিং। দেশের স্বনামধন্য একটি প্রাইভেট ইউনিভার্সিটি থেকে। সম্প্রতি বাবার চাপে এমবিএ করতে হলো। সবাই আমাকে সুদর্শন বলে , বাবার মত 5 ফিট 11 ইঞ্চি হাইট আমার, প্রতিদিন অন্তত এক ঘণ্টা জিমে পার করি । লীন টাইপ এর বডি অনেকটা হলিউড অভিনেতা উইল স্মিথ এর মতো । কম্পিউটার সাইন্সে পড়লে কি হবে, আমি প্রফেশনাল একজন ফ্যাশন ফটোগ্রাফার। দেশের পাঁচজন তরুণ উদীয়মান ফটোগ্রাফার মধ্যে আমার নাম আসবে। এই অল্পবয়সেই আমার সাফল্যের পিছনে তিনটে জিনিস কাজ করেছে। প্রথম ফটোগ্রাফির প্রতি আমার নেশা। দ্বিতীয় আমার বাবা দেশের স্বনামধন্য বিজনেসম্যান , বাবার কন্টাক ইউজ করে খুব সহজেই আমি বড় বড় প্রজেক্ট এবং মিডিয়া এপিয়ারেন্স পেয়ে গেছি। তৃতীয়, নারী দেহের প্রতি আমার আকর্ষণ। ফটোগ্রাফির প্রতি আমার নেশাটা কলেজে থাকতে শুরু হয় । থাইল্যান্ডের থেকে আমার জন্য নিয়ে আসা ক্যানন 60d ক্যামেরা দিয়ে আমার ফটোগ্রাফি প্রতি নেশার শুরু। কলেজের সবচেয়ে সুন্দর মেয়ে গুলোর এটেনশন আমাকে আজকের এই ফটোগ্রাফার হয়ে উঠতে সাহায্য করেছে। সেই গল্প আরেকদিন। 


আপাতত গুলশান এক নাম্বারে, হারফি রেস্টুরেন্ট বসে আছি। একাই, নতুন মডেলের জন্য। মেয়েটা বাংলাদেশি বংশোদ্ভূত। থাকে ক্যানাডাতে। সম্প্রতি ঢাকায় মুখ করেছে মডেলিংয়ে ক্যারিয়ার শুরু করতে পোর্টফোলিও দরকার । তাই আমার সাথে মিটিং। আমি সাধারণত প্রতি মাসে 5 থেকে 6 এর প্রজেক্ট করি। মিডিয়া হাউজ গুলো প্রজেক্ট এবং মডেল পোর্টফোলিও শুট। টোটাল পাঁচটা থেকে ছয়টা প্রজেক্টে মান্থলি আমার ৩ থেকে ৪ লাখ টাকা ইনকাম হয়। নরমালি মডেলদের সাথে কিংবা ক্লায়েন্টের সাথে আমি আমার অফিসে মিট করি কিন্তু যে আসছেন তিনি আমাকে ১৫ দিনের জন্য হায়ার করছেন। আর এই 15 দিনে মেয়েটা আমাকে ৩ লাখ টাকা অফার করেছে তাই নিজেই মিট করতে আসলাম। এসব ভাবতে ভাবতেই দেখলাম রেস্টুরেন্টের গেট দিয়ে একটা বার্বি ডল ঢুকলো । বারবি ডল না , বার্বি ডল বললে ভুল হবে, অবিচার করা হবে আসলে। বারবির মতো শরীর। কিন্তু মেয়েটার সরিরের কার্ভ ভয়ানক রকম অ্যাট্রাক্টিভ।৷ তেত্রিশ কি চৌত্রিশ সাইজের হিপ সর্বোচ্চ 22-23 কোমর আর তারপর সে কোমরটা কোকের বোতলের মত বাড়তে বাড়তে 35-36 এ গিয়ে শেষ হয়েছে। পরনে অরেঞ্জ কালারের টপ অ্যাস কালার এর ট্রাউজার। জাস্ট একটা পরী। 

 উঠে দাঁড়িয়ে বললাম হ্যালো নিয়া। ইউ একচুয়ালি নিড এ গুড ফটোগ্রাফার। হু ক্যান ক্যাপচার ইউর রিয়াল বিউটি! সুন্দর করে হেসে মেয়েটা আমাকে ফ্রন্ডস হাগ দিলো। আর আমিও ফিল করল সে নিচে ব্রা পরেনি। আশেপাশে কোথাও হয়তো বাসা! খুব পরিষ্কার এবং শুদ্ধ উচ্চারণে মেয়েটা বললো তুমি কি সবার সাথে এমন ফ্লাট করো। নাকি আমি স্পেশাল? আমি হেসে দিলাম। ও বলল রনক। তোমার একজন ভালো ফটোগ্রাফার দরকার।ছবির চেয়ে সামনাসামনি তুমি বেশি হ্যান্ডসাম। আমি আমার ভুবন ভুলানো লাজুক হাসিটা দিলাম। খাবার অর্ডার করে আমি ওর প্ল্যান শুনলাম এবং আমার সাজেশন গুলো ও কে বুঝিয়ে বললাম । মিটিং শেষে বেড়াতে যাবে এমন সময় ও আমাকে ওর বাসায় ইনভাইট করলো। না, অন্য কোন কারণে নয় আগামীকাল আমি যাতে ওকে বাসা থেকে কি করতে পারি প্লাস ওর বাসায় গিয়ে ওর কিছু ছবি তুলতে পারি যাতে আমার একটা ধারণা তৈরি হয় । পাশেই বাসা তাই রিকশা এসেছিল।

আমি ওকে আমার বাইকে উঠতে বললাম। ভয়ে ভয় বাইকে উঠে মেয়েটা শক্ত করে আমার ঘাড় খামচে ধরল। ভদ্রভাবে ড্রাইভ করে ওকে নিয়ে আমি ওদের বাসায় গেলাম। ফাকা বাসা! নিয়া ক্যানাডাতে স্ট্যাডির জন্য আছে। ৬ মাস পরে ওখানেই মুলত মডেলিং করতে চায়! মনে মনে পুলকিত হলাম! কারন ইউরোপীয় পোর্টফলিও তে বিকিনি চাপ্টার মাস্ট! বলেছিলাম এই। তাহলে তো মাস্ট বিকিনি চাপ্টার রাখতে হবে। নিয়া বলল অবশ্যই অবশ্যই। আমি সাহস করে বলে ফেললাম। তুমি এখন এখন বরং কয়েকটা বিকিনি ট্রাই করো। আমার চোখ আর লেন্সের একটা ধারণা হবে তোমার বডি সম্পর্কে। নিয়া মুচকি হেসে রুমে চলে গেল আমার সামনে এক কাপ কফি। কিছুক্ষণ পরে পার্পল কালারের একটা ব্রা পরে আমার সামনে আসলো । ও মাই গড যেমন ভাবছিলাম হয় ঠিক তেমন। মেয়েটা অসম্ভব রকম সিডাক্টিভ । লাস্ট কবে এমন হেলদি বুবস দেখেছি আমার মনে নাই। ঠিক এই সময়টা আমি মোড়লদের অনেক আছে আসি। ও বিকিনি পড়ে এলোমেলো পোস্ট দিলো আমি ক্লিক করলাম। হঠাৎ সরাসরি কোমরে হাত দিয়ে বললাম একটু বাঁকা রাখ। তাই করল। শুয়ে এমন ভাবে একটা পৌঁছে দিতে বললাম যাতে ওর ফিফটি পার্সেন্ট বুব আমি দেখে ফেলি। ক্লিক শেষ করে বললাম যাও চেঞ্জ করে আসো। বললো কোন কালার পড়বে। আমি বললাম চলো চয়েজ করে দেই।

ওর বিছানায় কম করে 25 টা ব্রা পড়ে আছে। সবুজ কালারের নেটের একটা পছন্দ করে দিলাম। ওয়াশরুমে যাচ্ছিল। আবার একটু বোল্ট খেললাম। বললাম কোথায় যাও? নিয়া বললো চেঞ্জ করতে। আমি বললাম ডাক্তারের কাছে কি বোরখা পরে জাও! তুমি মডেলিং শুরু করছ! তোমার আরো ওপেন মাইন্ডেড হতে হবে! আচ্ছা পেছন ফিরে বদলাও! লজ্জা লাগবে তো। আমি বললাম, ইউরোপীয় অডিসন গুলোতে তোমাকে নেকেদড অবস্থায় দারাতে হবে সুইটহার্ট! ও উল্টো ঘুরে ব্রার হুকটা খুলে দিল। এক ঝলকের জন্য দরজা টার্ন করতেই নিয়ার নগ্ন একটা বুকের এক পাশ মুহুর্তের জন্য চোখে পড়লো। উফফফ! সবুজ কালারের নেটের টাইট ব্রা টা পড়ে ঘুরে দারল নিয়া। সাথে সাথে আমার ধোনটা দাঁড়িয়ে গিয়ে টন টন করতে লাগলো । ট্রান্সপারেন্ট ব্রায়ের ভিতর দিয়ে ওর শক্ত হয়ে যাওয়া মাইয়ের বোঁটা দেখে বুঝতে পারলাম যে নিয়া আমার সামনে অন্য রকম ফিল।করছে! আমি সুজোগ না দিয়ে ওর একটা ব্রা তুলে নিলাম! ও মাই গড তোমার সাইজ 36 ডি। এবার নিয়া লজ্জা পেল। বল কেন মনে হয়না? আমি বললাম না আরো বড় মনে হয়। দুষ্টুমি শুরে উত্তর দিল, তোমার এক্সপেরিয়েন্স কম তো তাই। আমিও ছারলাম না। হ্যাঁ, তবে এবার এক্সপেরিয়েন্স হয়ে যাবে মনে হচ্ছে। এমন কিছুক্ষণ দুষ্টামি করে আরো গোটা দশেক ছবি তুলে বেরিয়ে আসি বাসা থেকে। আগামীকাল সকাল 9 টায়।

চলবে... 
[+] 2 users Like ronftkar's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
darun shuru. please continue.
আসুন আমরা সবাই চটি গল্প উপভোগ করি।
Like Reply
#3
valo suru
Like Reply
#4
শুরুটা ত জব্বর হইছে, চালিয়ে যান।
Like Reply
#5
Heart 
ইয়াং ফটোগ্রাফারঃ ফ্যান্টাসি, ফাঁদ, কামনা, বাসনা এবং অনেক কিছুর গল্প | পর্ব ০২

বেরোতে বেরোতে ভাবছিলাম। এই মেয়ে কে একবার না হাজার বার বিছানায় নিয়ে গিয়ে  সর্বস্ব দিয়ে আদর করতে না, পারলে জীবন বৃথা। সাথে এটাও মাথায় কাজ করছিল, নিয়া আর দশটা সাধারণ মডেলের মতো সহজেই বিছানায় নিয়ে যাওয়ার মত মেয়ে না। হাতিরঝিলে বাইক চালিয়ে বাসায় ফিরছিলাম। আজকের অফিস যাব না । এখনো বাসায় গিয়ে লাঞ্চ করে করে সন্ধ্যায় ফ্রেন্ডের আড্ডায় যাব। আজ যে করেই হোক বিছানাতে কাউকে নিতেই হবে। নিয়ার বিকিনি পরা শরীরটা দেখে এখনো আমার ধন বাবাজি শক্ত হয়ে আছে। রীতিমতো ব্রেক করলে বাইকের টাংকিতে ধাক্কা খাচ্ছে।

আজকে সন্ধ্যায় ক্লাব থেকে কাউকে ম্যানেজ করতেই হবে। ভাবতে-ভাবতে বাসার পার্কিংয়ে বাইক ঢুকলো অন্যদিকে আম্মুর গাড়িটা বেরিয়ে যাচ্ছে। তারমানে বাসা একদমই খালি। ধানমন্ডির এই বিশাল বাসায় এখন শুধু আমি আব্বু আর আম্মু থাকি ছোটবোনটা লন্ডনে ম্যানেজমেন্ট পরছে । তিনজন কাজের লোক আর দুজন ড্রাইভার। দরজা ঠেলে ঢুকতেই কেমন একটা শক খেলাম। মাহি আসছে। মাহির সাথে পরিচয় করিয়ে দিই। মাহি আমার চার খালামনির মধ্যে সবচেয়ে ছোট। আর আমার চেয়ে মাত্র দুই বছরের বড়। তাই ছোটবেলা থেকেই তুই-তোকারি সম্পর্ক এবং অদ্ভুত সম্পর্ক আছে  আমাদের মধ্যে। খালা ভাগ্নের পরিবর্তে আমাদের সম্পর্কটাকে বেয়াইন বেয়াই বেয়াইন সম্পর্কবলা যায়। 

আমাদের সব সেক্সের গল্প দুজন শেয়ার করেছি চটি গল্প পর্ন একসাথে দেখেছি। ছোটবেলা থেকেই ওর শরীরের প্রতি একটা অন্যরকম টান ছিল আমার। বিভিন্ন সময় ওর শরীরের কোমর, পিঠে ঘাড়ে পাছায় এমনকি ওর বুকে হাত দিয়েছি কিন্তু দুর্ঘটনাক্রমে। এমনকি দুষ্টামি করে এমন ভাবে বলেছি, মাহির তোর কামিজটা বদলে বদলে আয়। তোর বুকটা যেভাবে ফুলে-ফেঁপে উঠছে যেকোনো সময় ফেটে যাবে। ও দুষ্টামি করে জবাব দিয়েছে হ্যাঁ তাই তো দেখতেছি, আমার কামিজ ছিরবে কিনা জানিনা তবে আমার বুকের দিকে তাকিয়ে থাকতে থাকতে তোর প্যান্ট ছিড়ে তোর ওইটা বেরিয়ে আসবে কিছুক্ষণের মধ্যেই। মাহি মনে করতে আমি সব দুষ্টামি করে বলছি কিন্তু আমি সিরিয়াস ছিলাম। কিন্তু সম্পর্কে খালামণি হওয়ায় এর চেয়ে বেশি আগাতে সাহস পাইনি। 


 ২ বছরল হল মাহির বিয়ে হয়েছে । ওর বর কানাডাতে, বিয়ের ২ মাস পরেই চলে গেছে । মাহি একটা প্রাইভেট ইউনিতে পড়ায় । ওর রূপ সৌন্দর্য্য দেখলে যে কোন পুরুষের মাথা গরম হয়ে যাবে. পাঁচ ফুট চারের মতো হাইট . ভীষন বড় বুক সাইজ ৩৬ হলেও ৩৮ ডি সাইজের ব্রা পড়ে । চিকন কোমড় . কলসের মতো পাছা. ত্বক ফর্সা, মসৃন. শিশু সুলভ কোমলতা চেহারায়. কিন্তু ওর মাই দুটো ওর এই শরীরে খুব বড় দেখায়. কোথাও ছুটে যাবার সময় ওর বুক আর পাছার নাচুনি দেখলে দেবতার ধ্যানও ভেঙ্গে যাবে. 


বাসায় প্রায়ই চিকন শ্লিভের গেঞ্জি আর হাফপ্যান্ট পড়ে মাহি । গেঞ্জির কাপড়ের ওপর দিয়ে ব্রায়ের ডিজাইন স্পষ্ট দেখা যায়. গেঞ্জি কাপড়ের হাফ প্যান্ট ওর উরুর নরম মাংস আকড়ে ধরে রাখে. ফুলকো লুচির মতো গুদের সাইজ প্যান্টের ওপর থেকেই বেশ বোঝা যায়. মাঝে মাজে ঘরে প্রায়ই শ্লিভলেস হাফ নাইটি পড়ে থাকে. ভিতরে ব্রা পড়ে না বলে বুকের নিপল থেকে নিয়ে শুরু করে সবাই দেখা যায়। ওর মাই দুটো এখনো সাংঘাতিক রকমের আকর্ষনীয়. তার মধ্যে কালো বড় বড় নিপল দেখলে মাথা ঠিক রাখা কষ্ট হয়. হেটে চলার সময় কামনার শরীরের ছন্দটা হয় দেখার মতো.

 বোঝা যায় বিছানায় ওকে ফেলে চুদতে মজা হবে খুব. কিন্তু নিজে আমি কখনো সেদিকে হাত বাড়াই না। মাহির আচরণ এখনো বাচ্চাঁদের মতো। ওর খোলামেলা কাপড়ে বাচ্চাঁদের মতো আচরণ দেখে আমারই যে মাঝে মাঝে নিয়ত খারাপ হয়ে যায় না বলা ঠিক হবে না। গল্পেরচ্ছলে বা দুষ্টমী করতে গিয়ে প্রায়ই মাহি বা আমি দুজনের ওপর ঢলে পড়ি । ওর বড় বড় ডাবের মতো শক্ত মাই গুলো আমার শরীরে লেপ্টে যায় ছোয়া লাগে আমার বাহুতে, আমার পিঠে. অনেকবার ওর মাই দুটোতে যে আমার হাত পরেছে তার হিসেব নাই । 
বয়সের বাড়ার সঙ্গে সঙ্গে ওর কাপড় চোপড়ের দৈর্ঘ্য আরো কমে আসছে. বিশেষ করে শর্ট প্যান্ট পড়ে যে প্যান্টিকেও হার মানয়. গায়ের গেঞ্জি ইদানীং শর্ট হতে হতে ব্লাউজের সমান সমান হয়ে গেছে. কোমড়ের অংশ ওর সব সময় খোলা. চিকন কোমড় সবসময় ঘামে ভিজে চিক চিক করে. মাঝ খানে গভীর নাভীটা আমাকে হাতছানি দিয়ে ডাকে.মাঝে মাঝে ব্রা প্যান্টি ছাড়াই লম্বা হাটু পর্যন্ত টিশার্ট পড়ে মাহি পাতলা টি শার্ট পড়ে ঘোরাঘুরি করে. বাধন হীন বুক গুলো বড় বেশী দুলতে থাকে তখন. পেপের মতো বড়ো বড়ো মাইয়ের এর নাচন দেখলে যে কোন লোকেরই ধোন খাড়া হয়ে যাবে । 

আমাকে দেখেই দৌরে এল । সার্প্রাইজ বলে জড়িয়ে ধরল । আমি বললাম, তকে দেখে যে কি খুসি হইসি বলে আমিও জড়িয়ে ধরলাম ওকে । আমার একটা হাত ওর পিঠে মানে ব্রার হুকের উপরে আরেকটা ওর কমরে । এমনিতেই আমি হট ছিলাম তারপর মাহি বুক দুটো পুরো লেপ্টে রেখেছে আমার বুকে । মনের অজান্তেই আমার হাত দুটো মাহির মাইয়ের আশে পাশে আবার কখনো কোমড়ের বেশ নিচে. নাভীর নিচের নরম মাংসের ঢিবির ওপর চলে যায়।

এদিকে খেয়াল নেই যে আমি ওর সারা শরীরে আমার হাত বুলিয়ে দিচ্ছি। ও কথা বলেই যাচ্ছে বলেই যাচ্ছে। লাইট পিঙ্ক কালারের ডিপ নেক টি-শার্টটা ওর পুরুষ্ট স্তন দুটোর অনেকাংশ বাইরে বের করে রেখেছিল! আমার কি হলো জানি না আমি মাহির মধ্যে নিয়াকে কল্পনা করা শুরু করে দিয়েছি ততখনে! সরাসরি হাত বুলোতে বুলোতে বাম পাশের স্তনটা নিচে থেকে কব্জি দিয়ে ধাক্কা দিচ্ছি, ঘাড়ে আমার ঠোঁট দুটো চেপে বসে গেছে। ঠিক তখনই ওর গুদে আমার ধোনের স্পর্শ পেয়ে আমার কাছ থেকে সরে যায়। কি করছিলি তুই? হঠাৎ করে সম্বিত ফিরে পেয়ে। 

পরিস্থিতি হালকা করতে দুষ্টুমি করে বললাম তোর বডির মাপ নিচ্ছি। ভাবতেছিলাম তোর একসেট ব্রা-পেন্টি গিফট করবো। ও যা শয়তান বলে দূরে সরে গেল। আর বলল ভুলে যাস না আমি তোর বাবার শালী তোর না। এবার আমি মজা করে এগিয়ে গিয়ে। ডান স্তনের ঠিক নিচে। একটা চিমটি কেটে বললাম হতে পারো তুমি আমার বাবার শালি কিন্তু তুমি আমার বেয়াইন। হইছে যা এখন ফ্রেশ হয়ে আয়। একসাথে লাঞ্চ করি। তারপর তোর সাথে অনেক গল্প আছে। আমি আমার রুমের দিকে আর ও ওর রুমের দিকে চলে গেল। মনে মনে করছিলাম জানিনা আজকে কতক্ষণ নিজেকে আটকে রাখতে পারব খালামণি। 

ফ্রেশ হয়ে ডাইনিং রুমে বসে আছি মাহির খবর নেই। ঠিক 25 মিনিট পরে, ট্রান্সপারেন্ট ব্ল্যাক কালারের শাড়ি, নিচে ব্যাকলেস মারুন কলারের ব্লাউজ পড়ে একদম নায়িকা হয়ে আসলো। কিরে কোন প্রোগ্রাম আছে। ও বলল না। ইউনিভার্সিটি তে শাড়ি পড়ে ক্লাস নিতে হয় তাই প্র্যাকটিস করছি। আমি আমি ওর সাথে কথা বলার সময় কখনো ইতস্তত করি না,  ওকেও করতে দেখনি ।  সরাসরি বললাম। এখন কিন্তু শাড়ি পড়ে কেউ পুরো বুকটা ঢেকে রাখে না। যে কোন একটা বুবস ভিজেবল করে রাখো ভালো লাগবে দেখতে। আর এই সারির সাথে তো সিল্কের কালো ব্লাউজ টা বেশি মানাবে। ওকে কখনো এতটা লাজুক হতে দেখি নাই আরষ্ট হাতে বাম পাশের দুধের উপর থেকে আচলটা সরিয়ে দিল। ও যে ব্লাউজ টা পড়েছিল ওটা কে ব্লাউজ না বলে ব্রা বলাটাই ভালো। আঁচলটা সরিয়ে দিতেই পুরো ক্লিভেজটা বেরিয়ে আসলো। বাম পাশের দুধের উপরে সুন্দর সেক্সি তিলটা হা করে তাকিয়ে ছিল।। 


আমি ওর বুব দেখতে দেখতে খাওয়া শেষ করলাম। আমি বললাম আমি রুমে যাচ্ছি তুই শেষ করে আমার রুমে আয় গল্প করব। 

চলবে... 
[+] 1 user Likes ronftkar's post
Like Reply
#6
Darrun hoche...chalye jan...Mahi ke nabhir onek niche saree poran backless blouse er sange
Like Reply
#7
..waiting
Like Reply
#8
Awesome
Like Reply
#9
Heart 
ইয়াং ফটোগ্রাফারঃ ফ্যান্টাসি, ফাঁদ, কামনা, বাসনা এবং অনেক কিছুর গল্প | পর্ব ০৩ 


এক্টু পরে মাহি আমার রুমে আবার অবাক হওয়ার পালা। কারণ মাহি, আমার কথামতো ওর মারুন কলার ব্লাউজ টা খুলে কাল রঙের সিল্কের ব্লাউজ টা পড়ে আসছে। আসলে আমি জানি ভাই এই কালো রংয়ের ব্লাউজ টা পড়লে ভেতরে কখনো ব্রা পরে না, কারণ ব্লাস্ট অনেকটাই টাইট। সিল্কের শিখে ব্লাউজের কারণে ওর স্তন দুটো অসম্ভব তুলতুলে লাগছিল। প্রত্যেকটা পদক্ষেপে একটু কেপে কেপে উঠছিল। আমি বিছানায় শুয়ে ছিলাম একটা বালিশ বুকের নিচে দিয়ে। ও আর একটা বালিশ নিয়ে ঠিক সেভাবে আমার পাশে শুয়ে পরলো। বালিশের উপর স্তন চাপ খেয়ে মনে হচ্ছিল ফেটে বেরিয়ে যাবে। ।  আমি বলা শুরু করলাম। ওকে প্রশ্ন করলাম তুই বলবি নাকি আমি। এখানে বলে রাখা ভালো, আমাদের দুজনের যখনই দেখা হয় আমরা আমাদের গোপন গল্প গুলো একে অপরের সাথে শেয়ার করি। আমি কয়টা মেয়েকে চুদেছি, কিভাবে চুদেছি কিভাবে রাজি করিয়েছি? সব । অন্যদিকে ওর গল্প গুলো শেয়ার করে। ওই বলা শুরু করলো ওর ফ্যাকাল্টির ডিন, কিভাবে লুকিয়ে লুকিয়ে ওর শরীরে হাত দেয়। দুধু টেপে। একদিন একা পেয়ে লাইব্রেরীতে ওর ব্লাউজের বোতাম গুলো ছিড়ে দিয়েছিল। 

ওর গল্প শুনে আমি গরম হয়ে গেলাম। দুষ্ট বুদ্ধি মাথায় চাপলো। অতর্কিতভাবে এবার বাম পাশের মাইটা চেপে ধরে ক্লিভেজ এর উপর চুমু খেলাম । বললাম আহারে এ দুটো সেদিন অনেক ব্যথা পেয়েছিল না। ও বলল , এগুলো কি করছিস ভুলে যাস না আমাদের সম্পর্ক। আমি গোবেচারা মুখ করে বললাম দুষ্টুমি করছিলাম ।উপস্থিতি নরমাল করে বলল তোরটা বল। আমি আজকে নিয়ার বাসায় কি হলো তা অনেক বাড়িয়ে চাড়িয়ে রং মসলা মেখে চটি গল্পের মত করে বললাম। মেয়েটা ছবি দেখা। আমি ক্যামেরা খুলে ওকে ছবিগুলো দেখলাম। ওবলল মালটা হট আছে ওকে না লাগিয়ে ছাড়িস না। 

 এদিকে আমি গল্প বলতে বলতে ওর পাশে এসে শুয়েছি। বালিশের চাপে লম্বা গলার ব্লাউজ আর কারণে ডাবের মত দুধ গুলো যেন বেরিয়ে যাচ্ছে। আমি ওদিকে হাত দিইনি। কিন্তু একটা হাত ওর পিঠে কোমরে পাছায় বুলিয়ে জাচ্ছিলাম। সত্য কথাটা বলে দিলাম। বললাম নিয়াকে ওভাবে দেখার পরে নিজেকে সামলে রাখতে পারছি না। এরমধ্যে আবার তুই, এমন শাড়ি ব্লাউজ পরে আমার পাশে শুয়ে আছিস। সত্যি বলতে কি মাহি? আগে অনেকবার দেখেছি কিন্তু আজ, তোর কোমর তোর ঠোঁট আমাকে পাগলের মত ডাকছে। তোর ওই এটম বোমা দুইটা আজ আমাকে আমাদের সম্পর্ক ভুলিয়ে দিচ্ছে। কথাগুলো এমন ভাবে বলছিলাম জে ভাই সবকিছু ভুলে আমার দিকে অপলক দৃষ্টিতে তাকিয়ে রইল। এরমধ্যে আমার একটা হাত ওর মাই ধরে ধরে ফেলল। জ্ঞান ফিরে পেয়ে আমাকে ধাক্কা দিয়ে সরিয়ে দিল। আমি আজকে জোর করব। আমার আজ লাগবেই। তাই ও ধাক্কা দিলেও পরয়া করলাম না উল্টা আরো টেনে আমার কাছে নিয়ে আসলাম। আচলটা এমনিতেই বুক থেকে সরে গিয়েছিল। আমি দুই হাতে ওর দুই হাত চেপে ধরে মুখটা নামিয়ে আনলাম ওর ব্লাউজের দীপ নেক গলা দিয়ে বেরিয়ে থাকা। পুরুষ্ট বুকদুটোর মাঝখানে। 

বলে রাখা ভালো আমি একটু রাফ টাইপের সেক্স পছন্দ করি । প্রথমবার কোন মেয়েকে চ** সময়। জানোয়ার হয়ে যাই আমি। ।মাহির ক্ষেত্রে ব্যাতিক্রম হওয়ার প্রশ্নই আসে না, উল্টা মাহিত ছোটবেলা কার ক্রাশ ,ওর দুধ কামড়ে ছিড়ে ফেলবো। ওর ক্লিভেজের তুই একটা হালকা চুমু খেয়ে আমি পাগলের মত শুরু করে দিলাম ,ব্লাউজের গলা দিয়ে বেরিয়ে থাকা পুরুষ্ট স্তন এর অংশটুকুতে কামা করতে লাগলাম। কিছুক্ষণপরী বুঝতে পারছিলাম অতটুকু তো আমার হবে না।   এখন আমার মাহি খালামনির ডাবের মত স্তন দুটো উলঙ্গ চাই আমার সামনে। আমি কামরাবো খামচি দিব। নেপাল টা কামড়ে ছিড়ে ফেলবো । যেই চিন্তা সেই কাজ আমি ওর হাতদুটো ছেড়ে। জানোয়ারের মতো খপ করে ধরলাম দুই হাতে দুইটা স্তন। গায়ের সর্বোচ্চ শক্তি দিয়ে দুইটা স্তন দুই দিকে টানলাম। আমার টার্গেট ওর ব্লাউজ ছিড়ে ফেলা। ও বাধা দিয়ে যাচ্ছে। আমিতো সোনার পাত্র না। ব্লাউজ ঠিক মাঝ বরাবর একটু করে ছেড়ে যেতে শুরু করল । ঠিক তখনই ড্রইংরুমে কথা শব্দ পেলাম। আমার হাত একটু আলগা হল ও নিজেকে ছাড়িয়ে দৌড়ে বেরিয়ে বেরিয়ে গেল রুম থেকে। 

আমি ওর পেছনে ছুটে গেলাম। কিন্তু ধরতে পারলাম না। দরজা বন্ধ করে দিল। অনেকক্ষণ নক করলাম হুমকি-ধামকি করলাম। সে দরজা খুলবে না। এবার অন্য প্ল্যান করলাম। ঐ মাহি, আমি বাইরে যাচ্ছি তুই বেরোতে পারিস। বলে শব্দ করে নিজের রুমের দিকে এগিয়ে গেলাম। যেনো বুঝতে পারে আমি চলে গেছি। কিন্তু রুমের সামনে গিয়ে পায়ের স্যান্ডেলটা খুলে খালি পায়ে ওর দরজার পাশে দাঁড়িয়ে রইলাম। পাক্কা আধা ঘন্টা পরে। মহারাণী শাড়ি চেঞ্জ করে একটা টি-শার্ট পরে বেরোলেন। কোমর জড়িয়ে ধরলাম ওর। পরে মনে হল বাসায় কাজের লোক আছে। ওরা দেখলে কেলেঙ্কারি হয়ে যাবে। মাহিকে কোলে তুলে ওর রুমে ঢুকলাম! যারা ওয়াইল্ড টাইপের সেক্স পছন্দ করে তাদের কে এই ধরনের লুকোচুরি আরো বেশি হর্নি করে দেয়। আমার ক্ষেত্রে হর্নি লেভেল সব রেকর্ড ভেঙে দিলো। ওকে বিছানায় ছুড়ে ফেললাম। আমি ওর উপর হিংস্র বাঘের মতো ঝাঁপিয়ে পরলাম । কিছুই করলাম না শুধু সর্বশক্তি দিয়ে ওর বাম বুবসটা টি শার্টের উপর দিয়ে খামচে ধরলাম। গলা ফাটিয়ে চিৎকার দিতে চাইল। ঠোট চেপে ধরলাম। 36 সাইজের বুবস টা ছাড়লাম না ।

ও শুধু একটা কথাই বলল রণক, আমি জানি আমাদের মধ্যে সব হবে কোন একদিন। তবে সেই দিনটা আজকে না। বারবার বলছিল কথাগুলো কতক্ষণে আমি আমার নাক দিয়ে ওর বুকের নিপিল এর কালো অংশ পর্যন্ত পৌঁছে গেছি! কথাগুলো আমার কানে ঢুকলো। আমি আমার মুখ টা উঠিয়ে ওর দিকে তাকালাম। সরে গেলাম ওর উপর থেকে। আমি ওর পাশে চিৎ হয়ে শুয়ে হাঁপাচ্ছি। ও এবার আমার উপরে সবার কপালে চুমু দিয়ে বলল, থ্যাংক ইউ বাবা। আমি জবাব দিলাম, তোর বাবার মায়েরে! আমার আজকে চুদতেই হবে। হয় তুই ব্যবস্থা কর আর নাইলে আমার চোদাখা। ওগুলো আজকে আমার পিরিয়ড। কোনভাবেই সম্ভব না। দারা দেখি তোর জন্য কিছু করা যায় কিনা। 

মাহি কে প্রশ্ন করলাম কি করতে পারি মানে। তুই কি আমার জন্য প্রস্টিটিউট ডাকবি নাকি? অমন ডাকতে চাইলে আমিও পারি কিন্তু এদের সাথে আমি করবো না। বাবা আমি জানি ওদের সাথে করিস না। এমন কিছু করবো যাতে তোর জ্বালা মিটে আমিও মুক্তি পাই। তোর কাজ হলো খোঁজ নেওয়া তোর বাবা-মা কখন বাসায় ফিরবে ।যা তোর বাবা-মার খোঁজ নে এরমধ্যে আমি আমার কাজ করি। বলে মাহি বিছানা থেকে উঠলো। আর ফোনে কি একটা নাম্বার খুঁজতে থাকলো।

চলবে... 

নির্বাচিত কিছু গল্প পরতে ঘুরে আশতে পারেন আমার পার্সনাল ব্লগ[/url] থেকেঃক্লিক করুন পার্সনাল ব্লগ[/url]
[+] 4 users Like ronftkar's post
Like Reply
#10
অসাধারণ হচ্ছে
রেপস
[+] 1 user Likes kunalabc's post
Like Reply
#11
বাঃ, পারদ ক্রমশঃ চড়ছে।
Repu added.
Like Reply
#12
ফাটাফাটি
Like Reply
#13
Heart 
ইয়াং ফটোগ্রাফারঃ ফ্যান্টাসি, ফাঁদ, কামনা, বাসনা এবং অনেক কিছুর গল্প | পর্ব ০৪



ঘরিতে বিকেল ৫টা । মাহির সাথে কথা হয়েছে প্রায় ৩০ মিনিট আগে ।  এর মধ্যে আমি বাবা মাকে কল দিয়ে ফেলেছি । মার আসতে ৮/৯টা হবে । বাবা কখনই রাত ১০টার আগের ফেরেন না । বাবা বলল আর আরো রাত হতী পারে অন্য দিকে । মাক বললাম , বাসার কাছে এশে যেন আমাকে একটা ফোন করে। আমার শরীর ভালো না কিছু মেডিসিন নিয়ে আসতে বলব । 
ফোনে কথা বলা শেষ করে আমি ফ্রেস হলাম । একটা ট্রাউজার আর টি সার্ট পড়ে নিচে গেলাম । দেখি মাহি মনোযোগ দিয়ে কিছু পেপার ঘাটছে । আমি বললাম কিরে কি করিস ? 

মাহিঃ তোর জ্বালা মেটানোর প্লান করছি ! 
আমিঃ যদি না পারিস । আজকে তোরে খাইসি । 
মাহিঃ বিশাল সার্প্রাইজ অপেক্ষা করছে তোর জন্য । ওয়েট অ্যান্ড ওয়াচ । 
আমিঃ আমি মুচকি হাসলাম । ফোন বের করে ফেসবুক স্ক্রোল করতে থাকলাম । এর মধ্যে ১৫ মিনিট পার হয়ে গেল । উঠে কিচেনের দিকে যাব কলিং বেল বেজে উঠল । 

টিং... টং... টিং... টং... টিং... টং... টিং... টং... 

দরজা খুলে দিলাম । দেখি একটি মেয়ে দাঁড়িয়ে। বয়স ২০/২১ ।  পরনে একটা কালো সালোয়ার কামিজ । সালোয়ার কামিজএর ফিটিং এতটাই যে মনে হচ্ছিল টেইলার মেয়টার সারা বডি প্রতিটা অংশের মাপ জানে ।  ব্রা এর উপস্থিতি পরিষ্কার। ড্রেস আর ব্রা এতটাই টাইট যে পোষাকের উপর দিয়ে মাইয়ের বোঁটার আভা বোঝা যাচ্ছে । যথেস্ট ভরাট শরীর । যাকে বলে ভলাপচুয়াস। গাঁড় রিতিমত ছড়ানো, চওড়া। মাই ৩৬ সাইজ় হবে, কিন্তু তা ভারে একটুও ঝুলে পড়েনি। একদম টাইট। মাইয়ের খাঁজের কাছে বাঁ দিক ঘেঁসে একটা ছোট্ট ট্যাটু করা, যেন পিছলে ড্রেসের ভিতরে হারিয়ে গেছে। গায়ের রঙ হলদে ফর্সা । চোখ দুটো অসম্ভব চকচকে। সরু আই-লায়নার আরো আকর্ষনীয় করে তুলেছে। মাথার স্যাম্পু করা চুল স্টেপ কাট করা। কালো ড্রেসটা হাঁটুর ইঞ্চি চারেক উপরে শেষ হয়ে গেছে আর তার ঠিক নীচ থেকে মসৃণ সুঠাম নির্লোম কলাগাছের মত দুটো উরু বেরিয়ে আছে। পায়ের গোছটাও সমস্ত শরীরের সাথে সামাঞ্জস্য রেখে মানানসই।। পায়ের নখ থেকে মাথার চুল অব্ধি কামনা যেন মাখামাখি হয়ে রয়েছে। সেক্সির প্রকৃত সঙ্গা এ যদি না হবে, তো আর কে? দেখলেই বোঝা যায় যে এ মেয়ের কথা ভেবে কত পুরুষ বাথরুমে খেঁচেছে তার কোন ইওত্তা নেই।

আরে প্রিয়া! আসো ভেতরে আসো । মাহির গলা শুনে মেয়েটাকে ভেতরে ঢোকার পথ ছেরে দিলাম । মেয়েটা মাহিকে সালাম দিল । 
প্রিয়াঃ ম্যাম (মাহি) আপনি যে ভ্যাকেসনে আমার কথা মনে রাখসেন কি যে খুশি হইছি । 
মাহিঃ আরে কি বলো, কেন মনে থাকবে না । আরে তুমি দারাইয়া আছো কেন ? বস তো আপু । 
প্রিয়াঃ বসতে বসতে বলল। ম্যাম আপনাকে তো সব বলেছিলাম। আমার সমস্যা গুলো। আপনি হেল্প না করলে আমার ক্যারিয়ার শেষ। 

মাহিঃ  হ্যাঁ, মনে আছে আমার। এজন্যই তোমাকে ডেকেছি। একটা না একটা পথ বের করে ফেলব। ও ভালো কথা পরিচয় করাতে ভুলে গেছি। এই হল রওনক। রওনক রহমান হয়তো নাম শুনেছো। আমার বোনের ছেলে। বন্ধুর মতোই আমার চেয়ে মাত্র দুই বছরের ছোট। খুবই ফেমাস ফ্যাশন ফটোগ্রাফার। 



প্রিয়া বলল, ভাইয়াকে কে না চেনে। আমিতো ভাইয়াকে ফেসবুকে ফলো করি। ভালো আছেন ভাইয়া?

আমি , এইতো ভাল আছি আপনি কেমন আছেন? 
প্রিয়া , তুমি করে বলো ভাইয়া আমি আপনার ছোট হব। আর তাছাড়া আমি আপনার ফ্যান। অসম্ভব সুন্দর ফটোগ্রাফি করেন আপনি। 


আমিঃ  আচ্ছা, তুমি করে বলবো। 


মাহিঃ আমাকে আর প্রিয়ার উদ্দেশ্য করে বলল ,উপরে ফ্যামিলি লিভিং এ গিয়ে বসি। 



মাহি  সিঁড়ি দিয়ে উপরে উঠছে। ওর পেছনে প্রিয়া। তার পেছনে আমি। পেছন থেকে প্রিয়ার  কোমরের নাচন দেখছি।

কথায় কথায় প্রিয়া বলল ওর ফ্যামিলির সবাই চট্টগ্রামে থাকে। ফ্রেন্ডের সাথে একটা ফ্ল্যাট ভাড়া নিয়ে থাকছে। ভ্যাকেশনে চিটাগাংয়ে যায়নি দু-একদিনের মধ্যে যাবে। 
ফ্যামিলি লিভিং এ বসে  কথা হচ্ছিল। মাহি আমাকে 3 মগ কফি বানিয়ে আনতে বলল। 

আমি বুঝলাম  এখনই আসল কথাটা বলবে। আড়ালে গিয়ে ওদের কথায় কান পেতে শুনলাম। 



মাহিঃ দেখো প্রিয়া তোমার যা অবস্থা তাতে কোনোভাবেই সেমিস্টার  পার করতে পারবে না। আমি ফোনে বলতে পারতাম,পরে ভাবলাম সামনাসামনি তোমাকে বুঝিয়ে বলি। 
প্রিয়াঃ  কান্না ভরা  কন্ঠে বলল,কি বলেন  ম্যাম আমার ক্যারিয়ার টা শেষ হয়ে যাবে। প্লিজ কোন একটা উপায় বের করেন। 



মাহিঃ বেশ ভেবে কয়েক মিনিট পরে বলল একটা উপায় আছে। এতে তোমার দুই দিক দিয়ে লাভ হবে।যদি তুমি co-operate করো। 

প্রিয়া বললঃ আমি যে কোন কিছু করতে রাজি আছি ম্যাম আপনি প্লিজ বলুন। 



মাহি বলল শোনো তাহলে,সেদিন আমার ফেসবুকের রওনক তোমার ছবি দেখে পাগল হয়ে গেছে। ও যে করেই হোক তোমাকে আদর করতে চায় । তুমি যদি ওকে সময় দাও। তাহলে আমি তোমার সব প্রবলেমটা সলভ করে দিব সাথে রওনক তোমার ফটোসেশন করে দিবে।

প্রিয়া যেন আকাশ থেকে পড়লো। এসব কি বলেন? আমি কখনো এসব চিন্তা করতে পারিনা।

মাহি , দেখো প্রিয়া আমার কাছে এর চাইতে আলাদা আর কোন অপশন নাই। 5 মিনিট ভেবে দেখো। যদি আমার ওপর ভাল না লাগে এই বাসা থেকে বেরিয়ে যাও। সময় 5 মিনিট। 

আমি দ্রুতই তিন কাপ কফি বানিয়ে লিভিং রুমে ঢুকলাম। প্রিয়া পাশে গিয়ে বসলাম। আমি বসতে প্রিয়া খেয়াল করলাম এসেছি। কেমন চমকে উঠলো। 

আমি ওর দিকে তাকিয়ে মুচকি হাসলাম। মাহি কে বললাম,তুই কফিটা নিয়ে তোর রুমে যা আমি প্রিয়ার সাথে কথা বলি। 

মাহি কফির কাপ নিয়ে উঠে গেল। প্রিয় বলতে গেলে চিৎকার করে উঠলো, মাহিকে বলল ম্যাম যাবেন না প্লিজ ।

কিন্তু মাহি দাঁড়ালো না চলে গেল। প্রিয়া আমার কাছে একটু সরে বসলো। 

আমিঃ দেখো প্রিয়া । আমি তোমার সাথে জোরজবস্তি করব না। শুধু একটা প্রশ্ন করি উত্তর দিবে?


প্রিয়াঃ কাঁপা কাঁপা কন্ঠে বলল বলুন। 


আমিঃ তুমি কি ভার্জিন? 


প্রিয়াঃ না,।  

আমিঃ সেক্স করতে ভালো লাগে না?

প্রিয়াঃ ও চুপ করে রইল

আমিঃ আমার দিকে তাকাও,তোমার কি মনে হয় আমি তোমাকে খেয়ে ফেলব ? 
প্রিয়াঃ প্রিয়া আমার মুখের দিকে তাকাল । 
আমিঃ আচ্ছা যাও ওসব করব না । তমার প্রশংসা তো করতে পারি নাকি ? 
প্রিয়াঃ একটু আস্বস্থ হয়ে । জি । 
আমিঃ  তোমার এই সুন্দর শরীরটা যে আমাকে পাগল করে দিসে তার কি হবে ? তুমি কি জানতে চাও তোমার কি সবচেয়ে সুন্দর ? 
প্রিয়াঃ কি ? 
আমিঃ রাগ করবে না তো ? 
প্রিয়াঃ না বলেন । 

আমিঃ তোমার কোমর আর...
প্রিয়াঃ আর ? 

আমিঃ বলব ? 
প্রিয়াঃ উফ বলেন! 

আমিঃ তোমার দুদু ! তুমি কোন সাইজের ব্রা পরো ? 
প্রিয়াঃ নিলজ্জ্য ! 

আমিঃ আচ্ছা আমি দেখে নিচ্ছি বলেই ওর দুদু দুটি ঢেকে রাখা ওড়না টা সরিয়ে দিলাম । 
প্রিয়াঃ রওনক ভাইয়া প্লিজ... 

প্রিয়ার গলা দিয়ে আর কোন সব্দ বের হল না । আমি ওকে কাছে টেনে নিয়ে ওর গোলাপি ঠোঁট দুটো আমার ঠোঁটে নিয়ে ৫ মিনিট প্যাসনেট কিস করলাম । কিস করা শেষে ওকে ঘুড়িয়ে বসিয়ে পেছন থেকে জড়িয়ে ধরলাম । ওর পীঠ আমার বুকে । আমার ঠোঁট ওর ঘারে আর হাত দুটো আলতো করে ওর বুবস ধরে আছে । বুবস দুটতে হালকা চাপ দিয়ে ওর কানে কানে বললাম, তোমার এই দুটো যে আমাকে পাগল করে দিয়েছে এদের শাস্তি হওয়া উচিৎ কিনা বল প্রিয়া ? 

চলবে....

নির্বাচিত কিছু গল্প পরতে ঘুরে আশতে পারেন আমার পার্সনাল ব্লগ থেকেঃ ক্লিক করুন পার্সনাল ব্লগ 
[+] 7 users Like ronftkar's post
Like Reply
#14
খুবই অল্প সময়ের মধ্যে ৪টা বড় আপডেট দিলাম । সেই তুলনায় তেমন রেস্পন্স পাচ্ছি না !
থ্রেডটা কি ভালো লাগছে না ? আপনাদের কমেন্টের উপর ভিত্তি করে আগামি আপডেট দিব । যদি থ্রেডটা ভালো লাগে কমেন্টে জানান । অন্তত ১০/১৫টা কমেন্টের আগে আর কোন আপডেট দিচ্ছি না ।

যতদ্রুত কমেন্ট তত দ্রুত আপডেট । শুধুশুধু কষ্ট করে লিখে কোন লাভ নাই ।
[+] 1 user Likes ronftkar's post
Like Reply
#15
কথায় যুক্তি আছে, তবে লেখক লেখবে আর পাঠক পাঠ করবে
Like Reply
#16
(09-05-2020, 04:48 PM)ronftkar Wrote: খুবই অল্প সময়ের মধ্যে ৪টা বড় আপডেট দিলাম । সেই তুলনায় তেমন রেস্পন্স পাচ্ছি না !
থ্রেডটা কি ভালো লাগছে না ? আপনাদের কমেন্টের উপর ভিত্তি করে আগামি আপডেট দিব । যদি থ্রেডটা ভালো লাগে কমেন্টে জানান । অন্তত ১০/১৫টা কমেন্টের আগে আর কোন আপডেট দিচ্ছি না ।

যতদ্রুত কমেন্ট তত দ্রুত আপডেট । শুধুশুধু কষ্ট করে লিখে কোন লাভ নাই ।

Xotil. Bara gorom. Waiting for update.
Like Reply
#17
গল্প জমে গেছে, চালিয়ে যান। আপনি লিখছেন সবে 4 দিন হল, যত পোস্ট করবেন পাঠকের প্রতিক্রিয়া ততো বাড়বে।
Like Reply
#18
পাঠকদের গল্প বলার থেকে comment, viewর
উতলতা বেশি।
ঠিক আছে তাতেই খুশি।।
[+] 1 user Likes Amihul007's post
Like Reply
#19
Heart 
ইয়াং ফটোগ্রাফারঃ ফ্যান্টাসি, ফাঁদ, কামনা, বাসনা এবং অনেক কিছুর গল্প | পর্ব ০৫ 



 ওর হালকা শরীরটা নিজের কোলে আরাআরিভাবে তুলে নেই আমি |   আমার হাত দুটো ওর দুই থাইয়ের উপরে আলতো করে ঘুরে বেড়াতে থাকে । প্রিয়া ওর দুই হাত দিয়ে আমার হাতদুটোকে থামাতে চায় । পারে না । ওর 

চোখে অসহায়ত্বের বদলে আগুন দেখি আমি । ওর কোমরের দুপাশে কামিজের কাটা অংশ দিয়ে ওর কোমর পেট নাভির চারপাশে হাত বুলাতে যাচ্ছিলাম ও বাধা দেয় । আমি ওর কানের ঠিক নিচে কামরে দেই ।

আআআআআআআহ... একটা বেরোয় ওর মুখ থেকে । মনের অজান্তেই হাতছেরে দেয় প্রিয়া । আমার হার প্রবেশ করে ওর গোপন অংগে । উফ কি সফট সরির ওর । একটি হাত ওর কোমরে রেখে  চিবুক ধরে মুখটি আমার 

দিকে ফিরিয়ে গভির কিস করি । ও জবাব দেয় । চুমু দিতে দিতেই ওর দীঘল কালো চুলে হাত দেই । হাত উঠে আসে ওর কোমরে, তারপর সেখান থেকে সরাসরি ওর কামিজে ফুলে ওঠা বাম দুদুর উপর!
প্রিয়া দেহ শক্ত হয়ে টানটান হয়ে ওঠে বুবসে উপর আমার ছোয়ায়, কিন্তু কেন জেন সে বাধা দিতে পারে না! 

এদিকে রাফ সেক্স পছন্দ করা আমি নিজেকে আটকে রেখেছি খুব কষ্টে । কারন প্রিয়াকে নিয়ে অনেক কিছু করতে হবে আমার । একবারেই হাসের পেট কেটে সব ডিম বের করেনিতে চাইনা আমি । 

ওর কানে কানে ফিস্ফিস করে ডাকি... প্রিয়া ... এই প্রিয়া ? 
প্রিয়াঃ হুম্মম্মম্ম...। 
আমিঃ আস্তে আস্তে ওর বুবস টিপতে টিপতে, তখন তো এর সাইজ বললে না এখন বলবে ? 
প্রিয়াঃ হিস হিস করতে করতে বলল, না বললে কি দেখবেন না? শয়তান একটা । আচ্ছা গেস করেন । 
আমিঃ বুসব দুইটা কাপ করে ধরে ৩৪ ? 
প্রিয়াঃ ইসস ৩৬ ! 
আমিঃ তাই নাকি বিশ্বাস হয় না ? 
প্রিয়াঃ কি করে বিশ্বাস করাবো ? 
আমিঃ আমি একটা উপায় জানি । মিটিমিটি হেসে বললজ াম । 
প্রিয়াঃ বাকা হাসি দিয়ে , মিচকা শয়তান । 

আমি মিচকা শয়তান না, দারাও তোমাকে সয়তানি দেখাচ্ছি । বলে ওর কামিজের পেছনের জিপার টেনে দিলাম । মুহুর্তের মধ্যে আমার কোলের মধ্যে ওকে ঘুরিয়ে আমার মুখোমুখি করে নিলাম। সাথে ওর কামিজ নামিয়ে দিলাম কোমরে ।  কালো একটা ব্রা। ফর্সা দুধে কালো ব্রা যে কী জিনিস, না দেখলে বুঝবে না। সেই ব্রা পরা অবস্থায়ই কিছুক্ষন দেখলাম। জীবনে অনেক মেয়ের শরীর দেখেছি এমন দেখিনাই । কথাও কোন খুত নাই । ভরাত 

দুইটা বুবস । জেন ব্রা ফেটে বেড়িয়ে আসবে । 

প্রিয়া আমার ঘারে খামচি দিয়ে বলল, কি দেখেই দিন পার করবে মিচকা শয়তান ? 
আমি ওকে সোফায় সুইয়ে দিয়ে ওর বুকে আমার ঠোঁট নামিয়ে আনলাম । উ কি বলব আমার স্বপ্নের বুবস আমাকে ইশারা করছে। আমি ব্রার উপর দিয়ে টিপতে লাগলাম, প্রিয়া আমার মাথা তার দুদুর সাথে চেপে ধরল। আমি 

ওর শরীরের মাতাল করা গন্দ নিতে লাগলাম, আর ব্রার উপর দিয়ে ওর দুদুতে দাত দিয়ে কামরাতে লাগলাম। প্রিয়া আমার মাথা আরও জোরে চেপে ধরল। 

ওর মুখ থেকে উফফফ... ইসসস... আহহহ... শব্দ বেরতে লাগলো । আমি পাগল হয়ে যাব। প্রিয়া ওর দুদুতে আমার হাত চেপে দিতে লাগলো। এখনো ব্রা খুলিনি কিন্তু ।  আমি ব্রায়ের উপর দিয়েই একটা চুসছি তো আর 

একটা টিপছি। 

দুহাতে দুই স্তন ধরে টিপাটিপি চালিয়ে গেলাম । নরোম, কোমল। কী আরাম লাগছে। ব্রা একদম নরম। বোঝাই যায় না। দুধ টিপতে টিপতে মুখটা নামিয়ে আনলাম দুই স্তনের উপরিভাগের বেরিয়ে থাকা ফর্সা অংশে। চুমু খেলাম। চেটে দেখলাম। দেরী না করে ব্রা’র হুক আলগা করে দিলাম। তারপর ব্রা উপরে সরিয়ে স্তন দুটি উন্মুক্ত করলাম।

আহ, সয়াক্লে দেখা নিয়ার সেই আকর্সনিও স্তনের কথা মনে পড়লো। এই সেই স্তন। আমার প্রিয় দুটো দুধ। একদম হাতের কাছে। আজ তোমাকে চিবিয়ে খাবো চুষে চুষে। প্রিয়ার গায়ের উপর উঠে গেলাম গড়িয়ে। দুই হাতে দুই নগ্ন স্তন ধরে ছোট ছোট চাপ দিতে শুরু শুরু করলাম। ভীষন টানটান, মোলায়েম স্তনের ত্বক। হাত বুলাতে আরাম লাগে। বোঁটাটা মোহনীয় খয়েরী। জিহবা দিয়ে স্পর্শ করলাম প্রথমে। রাবারের বল। মুখে পুরে নিলাম বামস্তনের বোঁটাটা। চুষতে শুরু করলাম আস্তে আস্তে। প্রিয়া তখন সুখে পাগল চুল ছিরছে, কামর দিচ্ছে...ওর মুখ থেকে উফফফ... ইসসস... আহহহ...সুখের শব্দ তো আছেই ।  আমি পাগলের মত করে খেয়ে যাচ্ছি মোহনীয় স্তন। বামটা চুষতে চুষতে লাল হয়ে গেলে ডানপাশের স্তনে নজর দিলাম। ওই বোঁটা এখনো শুকনা। মুখে নিয়েই ভিজিয়ে চুষতে লাগলাম। কিছুক্ষন পর দুই স্তনের উপরিভাগ আমার লালায় ভরে গেল। 

আর পারলামনা নিজের ভেতরের জানোয়ারটাকে আটকে রাখতে । ডান বুবসে দিলাম কামর বসিয়ে... প্রিয়া... আআআহ।। করে উঠল ... 

এর মধ্যেই মাহি দৌরে এল । এই রওনক ওঠ তোর মায়ের গারি ঢুকেছে পার্কিং এ...
এমন সময়ে কেন জানি না মেয়েরা । মুহুর্তের মধ্যে ড্রেস পড়ে নর্মাল হয়ে যায় । প্রিয়াও তাই করল । মুহুর্তে রেডি হয়ে মাহির সাথে মাহির রুমের দিকে এগোল । আমি সোফায় পড়ে রইলাম...  

চলবে....

নির্বাচিত কিছু গল্প পরতে ঘুরে আশতে পারেন আমার পার্সনাল ব্লগ থেকেঃ ক্লিক করুন পার্সনাল ব্লগ
[+] 4 users Like ronftkar's post
Like Reply
#20
Heart 
ইয়াং ফটোগ্রাফারঃ ফ্যান্টাসি, ফাঁদ, কামনা, বাসনা এবং অনেক কিছুর গল্প | পর্ব ০৬ 



মায়ের উপর রাগ হলো খুব । এতবার ফোন করে বললাম বাসায় আসার আগে ফোন দিয়ে আসতে। ফোন না দিয়ে চলে আসলো। দোতালায় উঠে আমার দিকে তাকিয়ে বলল, তোর কি বেশি খারাপ কি হইছে? 
আমি বললামঃ তোমাকে না বললাম কল দিয়ে আসতে আমার ইনহেলার  লাগবে। 

মা বললো ফোন চেক কর পাঁচবার কল দিয়েছি ফোন ধরিস নাই আমি কি করবো ।আমার মনে হচ্ছিল তোর ইনহেলার  শেষ তাই আমি নিয়ে আসছি।এর মধ্যে মাহি আর প্রিয়ার রুম থেকে বেরিয়ে আসলো প্রিয়ার মুখ দেখে কে বলবে কিছুক্ষণ আগে অল্প একটুর জন্য চ*  খেতে বসেছিল।  একদম সাধারন যেন কিছুই হয়নি। উল্টো ফ্রেশ লাগছে ওকে। পারপেল কালার টি শার্ট এস কালার প্লাজো । বেশ মানিয়েছে। ঠোঁটে হালকা হাসি । সুরের ভাষায় ভয়ানক সেক্স। মাহি প্রিয়াকে ওর ইউনিভার্সিটি ছোট বোন  হিসেবে পরিচয় করিয়ে দিল। 

এ দিকে আমার নজর। প্রিয়ার উপর থেকে সরছে না। টি-শার্ট ওর দুদু দুটো যেন আরো কোমল বড় হট লাগছিল । আম্মুর হাতে  অনেকগুলো শপিং ব্যাগ। মায়ের উপর রাগ হলো খুব । এতবার  ফোন করে বললাম বাসায় আসার আগে ফোন দিয়ে আসতে। ফোন না দিয়ে চলে আসলো। 

এ দিকে আমার নজর। প্রিয়ার উপর থেকে সরছে না। টি-শার্ট ওর দুদু দুটো যেন আরো কোমল বড় হট লাগছিল । আম্মুর মিনিট পাঁচেকের মধ্যে তিনজন মিলে কাঁচাবাজার এর মত কিচিমিচি শুরু করেছিল। মা একটা  শপিং ব্যাগ প্রিয়ার হাতে দিয়ে বলল প্রিয়া নাও এটা তোমার। ড্রেসটা খুব ভাল লেগেছিল, তাই নিয়েছি কিন্তু কার জন্য কিনেছে জানিনা। এটা  তোমার কপালেই  আছে। 
ড্রেসটা পেয়ে লাফিয়ে উঠলো। ড্রেস্টা টি-টেবিলের ওপর রেকে ঝুকে দেখতে থাকলো।  আমার চোখের সামনে প্রিয়ার বুবস দুইটা।  উফফফ! 
প্যান্টের মধ্যে দিয়ে আবার গরম হতে থাকে আমার বন্দুক!  তখনি খেয়াল করলাম ওর ডান স্তনে ২/৩টা ছোপ ছোপ দাগ! 

প্রিয়া আমার দিকে দুস্টমি মাখা হাসি হাসছে।  

তার মানে ও ইচ্ছে করে এমন করছে!  

মার দিকে তাকালাম মা আর মাহি কি এক বিষয় নিয়ে গল্পে মসগুল। 

পিয়ার উদ্দেশ্যে ফিসফিস করে বললাম, তোমার বুকে চিনহ একে দিয়েছি! 

ফিসফিস করে প্রিয়াও উত্তর দিল, 

রাক্ষস একটা। 

এভাবেই কেটে গেলো আরও কিছু মুহুর্ত । আম্মুএক্তা দির্ঘস্বাস ছেরে বললেন, আজ অনেক চাপ গেসে । মাথাও কেমন ব্যাথা করছে । আমি সাওয়ার নিয়ে একটু ঘুমাবো । আমাকে ডিনারে ডেকে দিস বলে রুমের দিকে এগোল 

। আবার থমকে দাঁড়ালো, এই রওনক, একটু বাইরে যেতে পারবি ? 
আমি মানা করার আগেই মাহি বলল । না আমার আর প্রিয়ার রওনকের সাথে একটা প্রজেক্ট এর পেপার প্রিপেয়ার করতে হবে । তুমি অন্য কাউকে পাঠাও । আম্মু বলল, থাক তেমন সিরিয়াস কিছু না । বলে রুমে ঢুকে দরজা লাগিয়ে দিল । 

প্রিয়া নিজের দুই হাত দিয়ে আমার ঘাড়ের উপর রেখে ওকে নিজের দিকে টেনে এনে নিজের ঠোঁট ডুবিয়ে দিলো আমিও । ঠোঁটের মাঝে, দুজনে প্রচণ্ড আবেগ ভালোবাসা আর উত্তেজনা নিয়ে একে অন্যের মুখের ভিতর জিভের খেলা চালাতে লাগলো। প্রিয়ার মুখ থেকে বের হওয়া গোঙ্গানি ও স্পষ্ট শুনতে পাচ্ছি আমি । আমি দু হাত দিয়ে প্রিয়ার পাছার দবানায় হাত রেখে ওকে নিজের দিকে টেনে নিলাম । 

আমি দুই হাত দিয়ে প্রিয়ার প্লাজোটি টেনে নিচের দিকে নামিয়ে ওর পাছার দাবান দুটিকে পুরো উম্মুক্ত করে নিজের দুই হাতের তালু দিয়ে ও দুটিকে টিপে দিতে দিতে  প্রিয়ার কানের লতি, গলা, খোলা ঘাড়ে চুমু দিতে থাকলাম । ঘাড়ে ঠোঁট লাগিয়ে এমনভাবে চুষে দিচ্ছি যে প্রিয়ার মনে হলো ওর ঘাড়ে ভালবাসার দাগ(love bite) পরে যাবে, উফ, কতদিন পরে ভালবাসার দাগ পড়বে ওর শরীরে, এই দাগ গুলি দেখে সে একা একা উত্তেজিত হয়ে যাবে, সেটা মনে করে প্রিয়া সুখে শিউরে উঠলো। দুই ঘাড়ে দাগ বসিয়ে দিয়ে আমি আরও নিচে নামলাম, এবার প্রিয়া বুকের উপরের অংশে আমার ঠোঁট বিচরন করতে লাগলো। প্রিয়া ওর পেট কিছুটা আলগা করে আমর মোটকা বাড়াটাকে ওর হাতের মুঠোয় ধরে বললো, “ওহঃ রওনক…এমন পাগল করো না আমাকে…তোমার আদর নেবার মত শক্তি আমার নেই যে,  তোমার এই মোটা বাড়াটা দিয়ে এবার তুমি কি করতে চাও, বলো, আমি, আমি আর পারছি না । 

আমি ওর কানে ফিস ফিস করে বললাম, কি করতে চাই শুনবে ? 
প্রিয়াঃ হুম্মম্ম... 
আমিঃ তোমায় চুদব । কুত্তা চোদা দেব । তোমায় ছিরে ছিরে খাব । 

সাথে সাথে আমি আমার পাগলামি শুরু করলাম । টি সার্তের উপর দিয়ে খামছে ধরলাম ওর বিসাল দুধ । ব্যাথায় কাকিয়ে উঠল ।আমলে নিলাম না । শরীরের সকল শক্তি দিয়ে ওর দুই দুধ টিপছি । এবার প্রিয়ার ব্রা খোলার পালা । আমি দেখলাম ওর বিশাল বিশাল দুধ দুটো ব্রার ভেতর দিয়ে বাইরের দিকে তাকিয়ে আছে ।  ব্রা টেনে খুললাম । ব্রার হুক গুলো বেকে গেল । টানা ১৫ মিনিট আমার অত্ত্যাচার চলল ওর অনিন্দ সুন্দর বুবস দুটির উপর । 
 আমার ধোন ঠাটিয়ে কলাগাছ হয়ে গিয়েছিল। ওর ঠোঁট চুষতে চুষতেই আমার ইচ্ছে হলো যে আমি আমার ধোনটা একটু চুষিয়ে নেই না কেন? আমি কোমড় উঁচু করে ট্রাউজার খুলে দিয়ে ন্যাংটো হয়ে গেলাম। তারপর কোমড়টা টেনে প্রিয়ার মুখ বরাবকর আনলাম। আমার ধোন শক্ত হয়ে গেলে ধোনের মাথা আমার নাকের দিকে তাক করে উপরের দিকে উঠে থাকে। ফলে আমি যখন আমার কোমড় প্রিয়ার মুখের উপরে নামিয়ে আনলাম তখন কেবল আমার ঝুলন্ত বিচি (অন্ডকোষ) দুটো ওর মুখের উপরে ঠেকলো।  প্রিয়া মুখ এদিক ওদিক নাড়াতে লাগলো।

আমিও রেগে  গিয়ে বলে উঠলাম, “এই শালী,  মুখ নাড়াচ্ছিস কেনো? দাঁড়া আমার ডান্ডা তোর মুখে দিচ্ছি, চুষতে থাক, দেখ কি মজা”। আমি হাত দিয়ে আমার লোহার ডান্ডার মতো শক্ত ধোনটা ধরে নিচের দিকে বাঁকা করে ধোনের মুন্ডিটা প্রিয়ার গালের উপরে ঠেসে ধরলাম। প্রিয়া শক্ত করে মুখ বন্ধ করে রেখেছিল, আমার ধোনের মুন্ডিটা ওর দাঁতের সাথে ঘষা খেতে লাগলো। আমি ওর কপালের দুই পাশে জোরে চাপ দিতেই মুখ খুলে গেল, আমি চাপ দিতেই আমার আট ইঞ্চি লম্বা ধোনের প্রায় অর্ধেক ওর মুখের মধ্যে ঢুকে গেল। প্রিয়া দাঁতে কামড় দেয়ার ভান করলেও কামড় না দিয়ে চুষতে লাগলো, আমিও ধোনটা ওর মুখের ভিতর আগুপিছু করতে লাগলাম। এভাবে করতে করতে একবার ধোনটা বেশি করে ওর গলার মধ্যে ঠেলে দিতেই ধোনের মুন্ডিটা ওর আলজিভের কাছে চলে গেল। প্রিয়া ওয়াক করে এমনভাবে ঠেলে উঠলো মনে হলো বমি করে দেবে।

মুখ সরিয়ে ধোনটা মুখ থেকে বের করে দিয়ে হাত দিয়ে চেপে ধরে বললো, “মা গো মা, শালা এইডা কি বানাইসো রওনক ? একটু পর তোমার ভোদার মধ্যে ঢুকিয়ে আশল মজা বুঝাব সোনা ।  প্রিয়া কঁকিয়ে উঠে বললো, “অসম্ভব, আমি তোমার এই জিনিস আমার নিতে পারবোনা”। আমি বললাম, “তাই না? দাঁড়াও দেখাচ্ছি মজা নিতে পার কিনা”। আমি লাফ দিয়ে উঠে পড়লাম। প্রিয়া ছটফট করতে লাগলো, বললো, রওনক প্লিজ মরে যাব আমি । আমি এমনভাবে ওকে ধরলাম যাতে ও নড়াচড়া না করতে পারে। ওর এক উরুর উপরে চেপে বসে আরেক পা আমার বাম কাঁধের উপর দিয়ে দিলাম। তাতে আমার মাথা থাকলো একপাশে আর আমার বাম হাত থাকলো আরেক পাশে। বাম হাতেই প্রিয়ার কাঁধ চেপে ধরলাম।

ফলে প্রিয়ার ডান পা উপরের দিকে উঠে রইলো আর বাম পা সোজা আমার পাছার নিচে। প্রিয়ার জণি  হাঁ করে রইলো। ডান হাতে আমার ধোনটা চেপে ধরে সোজা করে ধোনের মুন্ডিটা প্রিয়ার জনিতে ফুটোতে সেট করলাম। প্রিয়া কঁকিয়ে উঠে বললো, “প্লিজ রওনক ছেরে দাও ”। আমি বললাম, “আজ আমি তোমায় ছিরে খাব ”। বলেই এক ধাক্কা দিয়ে প্রায় তিন ইঞ্চি ঢুকিয়ে দিলাম । প্রিয়া ছটফট করে উঠল।  আমি ধোনটা একটু টেনে বের করে এনে আরেকটা ধাক্কায় প্রায় ৬ ইঞ্চি ঢুকিয়ে দিলাম। প্রিয়া আরো বেশি উথাল পাথাল করতে লাগলো । আমি আরো কয়েকবার আগুপিছু করে পুরো ধোনটা ওর গুদে মধ্যে ডুবিয়ে দিলাম।  আমি একটু সামনে ঝুঁকে হাঁটুতে ভর দিয়ে ধোন চালাতে লাগলাম। প্রিয়া প্রথমদিকে একটু নড়াচড়া করলেও ক্রমে ক্রমে থেমে গেল। যখন পুরোপুরি থেমে গেল তখন আমি ওর পা দুটো ছেড়ে দিয়ে সোজা করে শোয়ালাম। তারপর ওর দুই হাঁটুর নিচ দিয়ে দুই হাত ঢুকিয়ে উপর দিকে ঠেলে ওর দুই হাঁটু দুই দুধের সাথে লাগিয়ে দিলাম। ওর কোমড় উঁচু হয়ে উঠলো আর ভুদাটা আকাশের দিকে উঠে গেল। আমি দুই পায়ের পাতার উপর ভর দিয়ে পুরো ধোনের আগা পর্যন্ত টেনে এনে আমার ভরাম করে দিতে লাগলাম। পকাত পকাত করে শব্দ হতে লাগলো। রসে জবজব করছিল প্রিয়ার গুদ, ফলে আমার মোটা ধোনটা ওর গুদের ফুটোতে টাইট হয়ে ঢুকলেও অনায়াসেই চুদতে পারছিলাম।

প্রায় ১০ মিনিট ওভাবে চুদার পর আমি প্রিয়াকে টেনে খাটের কিনারে নিয়ে আসলাম। তারপর মেঝেতে নেমে দাঁড়ালাম। প্রিয়াকে উপুড় করে শুইয়ে ওর দুই পা টেনে খাটের লম্বা বরাবর তুলে দিলাম। ওর গুদটা হাঁ করে রইলো। আমি দাঁড়িয়ে ধোনটা ভুদার মধ্যে ডুকিয়ে দিলাম। তারপর ওর কোমড় চেপে ধরে চুদতে লাগলাম। কিছুক্ষণ পর প্রিয়া নিজেই ওর পা দুটো গুছিয়ে নিচে নামিয়ে দিল। আমি তখন পা দুটো দুই হাতে উপরে তুলে নিলাম, তারপর চুদতে লাগলাম। আমার উরুর সামনের দিক প্রিয়ার পাছার নরম মাংসের সাথে লেগে থাপ থাপ থাপ থাপ শব্দ হচ্ছিল। প্রিয়া মাঝে মাঝে আমার হাতে কামড় দিচ্ছিল। আমি প্রিয়ার মুখে আমার জিভ ডুকিয়ে দিলাম, ও চুষতে লাগলো। প্রায় ১০ মিনিট পরে প্রিয়াকে আমি উপুড় করে শোয়ালাম, এবং দাঁড়িয়ে দাঁড়িয়ে চুদতে লাগলাম। প্রিয়ার  হয়ে এলো। আমিও হাঁফিয়ে উঠেছিলাম, তাই আমি নিজে চিৎ হয়ে শুয়ে ওকে উপরে তুলে দিলাম।

প্রিয়া আমার ধোনটা এক হাতে ধরে ওর গুদের মুখে সেট করে দিয়ে বসে পড়লো। ধোনটা পচপচ করে গোড়া পর্যন্ত ঢুকে গেল। তারপর ও উঠবস করতে লাগলো। কিছুক্ষণের মধ্যেই ওর চরম সময় ঘনিয়ে এলো। আমার শরীরের উপর উপুড় হয়ে শুয়ে প্রচন্ড জোরে কোপাতে কোপাতে আমাকে শক্ত করে জড়িয়ে ধরলো। ওর মাইগুলো আমার বুকের লাথে লেপ্টে গেলো। বেশ কয়েকটা রাম ঠাপ দিয়ে ও রস খসিয়ে দিল।  আমি ওকে আবার চিৎ করে শুইয়ে দিয়ে রাম চোদন শুরু করলাম। মনে হচ্ছিল আমি প্রায় ২০০ কিমি গতিতে কোমড় নাচাচ্ছিলাম। এভাবে চুদতে চুদতে আমার মাল আউট হওয়ার সময় হয়ে এলে আগে থেকেই ভেবে রাখা অনুযায়ী ধোনটা টান দিয়ে ওর গুদে মাল ছেরে দিলাম ।। 

প্রিয়া চিৎকার করে উঠল । তুমি ভেতরে দিলা কেন ? 
আমার নজর আমার জানালায়... শেখানে দারিয়ে... মাহি আমাদের দেখছিল আর নিজেই নিজের মাই টিপছিল... 


চলবে... 

নির্বাচিত কিছু গল্প পরতে ঘুরে আশতে পারেন আমার পার্সনাল ব্লগ থেকেঃ ক্লিক করুন পার্সনাল ব্লগ
[+] 3 users Like ronftkar's post
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)