Thread Rating:
  • 4 Vote(s) - 3 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Adultery নিখোঁজের খোঁজে
#1
Heart 
বিশেষ বিজ্ঞপ্তি:- গল্পটা আমার লেখা না।  [i] পড়ে ভালো লাগলো তাই এখানে পোষ্ট করছি। আশা করছি আপনাদের ও ভালো লাগবে। যদি ভালো লাগে পুরো ক্রেডিট মূল লেখকের।[/i]

[i]    এই গল্পের মূল লেখক এখানে থেকে থাকলে ওনার কাছে ক্ষমা চাইছি কারণ ওনার অনুমতি ছাড়া গল্পটা পোষ্ট করছি বলে।[/i]
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
প্রদীপটা ফুরবে ফুরবে করছিল। সলতেটার শেষ টুকরোটা নিজের অন্তিম অস্তিত্বের জানান দিচ্ছে যেন। বাইরে বৃষ্টি সেই যে শুরু হয়েছে, থামার নাম নেই। মনের ভেতরেও যে একটা অসম ঝড় বয়ে চলেছে। জানালার ভাঙা কাচটাতে কাপর ঘুছিমুছি করে গ্যাটিস মেড়ে দিল রেশমি। লীলামাসির রাগটা এখনও কমেনি। কালকে রাজেন সাইগল যা শুনিয়ে গেছে। “এ মাগী কে ভাগা। একে দিয়ে হবে না।”- হ্যান ত্যান।
দু’বছর ধরে এ লাইনে থেকেও সে লীলামাসির প্রিয় হয়ে উঠল না। হয়ত হতে চায়ওনি। কত শয়ে শয়ে খদ্দের কে নিজের ডবকা শরীর খানা বিলিয়েছে। খদ্দেররা তার জন্য পাগল হয়ে যায়। কিন্তু তার স্বভাবের জন্য তার নামে যা তা বলে যায় লীলামাসিকে। “কি রকম একটা নিরীহ গোবেচারা মাল পুষেছিস। কোন তাপত্তাপই নেই। খালি কি ওই মুখ দেখিয়েই বাজার গরম রাখবে নাকি শালি!!” তা যা বলে বলুক। হারামিগুলো যাচ্ছেতাই ভাবে শরীরটাকে নিয়ে ছিনিমিনি খেলবে, আর আরাম ত দূরের কথা, সামান্যতম সুখটাও সে পাবে না, তাহলে সারা দেবে কিকরে?
বাইরের কাঠের বেরা দেওয়া বারান্দায় দাঁড়িয়ে গুনগুনিয়ে একটা গান ধরল। লীলামাসি নিশ্চয়ই আজ খদ্দের পাঠাবে না। শান্তি, উফফ! বৃষ্টিটা একটু ধরে আসল। পাশের ঘর থেকে দরজা খোলার আওয়াজে পাশ ফিরে দেখে একটা ২০-২২ বছরের ছেলে বেরিয়ে গেল। তারপর বেরল চামেলি।
-কিরে ঢেমনি, অমন করে দেখছিস কি? পুরো ৩০০০ পেলাম।
-তো? আরেকটা ডেকে নে। গুদের বাহার তো আর ঢাকছে না। – চামেলির যোনির দিকে তাকিয়ে জবাব দেয় রেশমি।– খদ্দের তো গেছে, তোর প্যান্ট-স্কার্ট কি নিয়ে গেছে শুঁকবে বলে??
চামেলি তার স্কার্টটা জড়িয়ে নিল। ওপরে একটা গেঞ্জি। ব্রা ছাড়া। স্তনের বোঁটা স্পষ্ট। বেরিয়ে এসে রেশমির পাশে দাড়িয়ে জিজ্ঞেস করল – “মাসি বলছিল তুই নাকি খদ্দেরকে পটাতে পারছিস না। এরকম চললে খাবি কি? আর তাছারা রজনীর কেসটা তো জানিস।” রেশমি চুপচাপ শুনে গেল। রজনীকে সে ভাল মতই চেনে। গাড়িতে উঠিয়ে রেপ করে মজা পায়নি বলে মেরে রাস্তায় ফেলে দিয়েছিল জানোয়ারগুলো। চামেলি খারাপ কিছু বলেনি। তবু তার মন কেন সায় দেয় না কে জানে। কোঠার বাকি সব মেয়েদের কাছে শোনে সে, কোন খদ্দের কিভাবে কি কি করল, হ্যান ত্যান। উত্তেজিতও হয়। বিছানায় খদ্দের পেলেই সব উত্তেজনা ভ্যানিশ। কাঠের পুতুল হয়ে পড়ে তখন যেন। মাঝে মাঝে রজনীর কথা ভেবে ভয়ও হয় তার।
বৃষ্টিটা একটু ধরে আসল বলে। বাইরে একটা বাইকের আওয়াজ পাওয়া গেল। বৃষ্টির দিনে খদ্দেরের আশা দেখে সব মেয়েরা ঘরের বাইরে বেরিয়ে এল। কেউ কাঠের রেলিং এ হাত রেখে নিচু হয়ে বুকের খাঁজ দেখায়, তো অন্য কেউ চুলের বিনুনি নিয়ে পাকায়। মিনা লিজা টুনি সবাই হাজির। নিচে ভেজান দরজাটা খুলে ঢুকল একটা যুবক। ২৫-২৬ হবে বয়স। বেশ লম্বা, গাট্টাগোটটা চেহারা। চাপদাড়ি, হালকা গোঁফ, কুর্তা জিন্‌স। সব মিলিয়ে আকর্ষণীয়। লীলা এগিয়ে গেল তার দিকে- “আসুন বাবু, কিরকম চান? কচি চলবে নাকি?” ছেলেটা লীলার কথায় অতটা পাত্তা না দিয়ে মেয়গুলোকে দেখতে লাগল। পছন্দ করছে বোধয়। ক্লান্ত দেখতে লাগছে ছেলেটাকে। কুর্তা জিন্‌সটাও ভেজা। হাতে বাইকের চাবিটা মোচড়াতে মোচড়াতে দেখতে লাগল সবাইকে। হঠাত নজর ঘুরিয়ে দরজার দিকে যেতে যাবে, এমন সময় থমকে দাঁড়িয়ে গেল। লীলা তখনও কিসব বলছিল যেন। নজর ঘুরিয়ে দেখল দোতলার বারান্দায় দাঁড়িয়ে থাকা রেশমির দিকে। লীলা তার নজর বুঝতে পেরে বলল – “পোড়ারমুখী একটা, ওকে দিয়ে কোনও লাভ পাবেন না বাবু। ভাল দামে ভাল জিনিস দেব। একদম কচি।” ছেলেটা ওকে থামিয়ে দিয়ে একটা ১০০০ টাকার নোট ধরিয়ে দিয়ে নিজেই সিঁড়ি দিয়ে উঠে এল। রেশমির বুকটা ধরাস করে উঠল। ভেবেছিল একটা দিন অন্তত একটু শান্তিতে কাটাবে। ভাগ্যে সইল না। ছেলেটা রেশমির কাছে আসতেই রেশমি বলে উঠল – “সারারাতের ৬০০০।“ ছেলেটার মাথা নেড়ে হ্যাঁ বলল। ছেলেটার চোখটা দেখে মনে হচ্ছে যেন ভূত দেখছে। রেশমি টের পেল আশেপাশের সবকটা মেয়েই প্রায় চলে গেছে নিজেদের ঘরে। নিজেকে বিজয়িনী মনে হল তার। কিন্তু তারপর ভাবল, আজকেও তার দেহটা শুধু একটা ভোগ্যপণ্যের মত কাজ করবে। শুকনো মুখে ছেলেটাকে ঘরের ভেতর নিয়ে এসে ওর কুর্তাটা খুলে দিতেই আতর-ঘাম মিশ্রিত একটি গন্ধ আসল ওর নাকে। বেশ ভাল লাগল গন্ধটা। রেশমি তার প্যান্টটা খুলতে গিয়ে দেখল ছেলেটা এখনও তার দিকে ওরকম ভাবেই তাকিয়ে। কি না কি যেন দেখে ফেলেছে।
-শুধু কি দেখেই যাবে না কিছু করবেও? – ছেলেটা এগিয়ে এসে রেশমির বাহুদুটো চেপে ধরল। কাছে টেনে কোমর পেঁচিয়ে ধরে ঠোঁট ছুঁল নিজের ঠোঁট দিয়ে। নিজের ঠোঁটের দুফাঁকে রেশমির নিচের ঠোঁট নিয়ে কোমলভাবে চুষতে শুরু করে দিল। রেশমি এতটাও ভাবেনি। আজ অব্দি এভাবে আদর করে কেউ তাকে চুমু খায়নি। সে হতভম্বের মত দাঁড়িয়ে রইল ওইভাবে। ছেলেটা এবার ঠোঁট বদলে ওপরের ঠোঁটটা চুষতে শুরু করল। নিজের অজান্তেই ফাঁক হয়ে গেল গোলাপি ঠোঁট রেশমির। শরীরের শিরা উপশিরা এ গরম রক্ত বইতে শুরু করেছে যেন। হাত দুটো আপনা থেকেই জড়িয়ে ধরল তার নাগরের গলা। চোখ আরামে বন্ধ হয়ে গেল। ছেলেটা আস্টেপ্রিস্টে জড়িয়ে ধরল রেশমিকে। স্তনগুলো লেপটে গেল ছেলেটার বুকের সাথে। রেশমির মনে হল সময়টা যেন থেমে গেছে। কিচ্ছু শুনতে পাচ্ছে না সে। না পাচ্ছে দেখতে। শুধু স্পর্শ।
ছেলেটার হাত ঘুরতে শুরু করল ওর সারা পিঠে। টি-শার্টের তলায়ে এসে ওঠাতে শুরু করল সেটা। রেশমি মন্ত্রমুগ্ধের মত উঠিয়ে দিল হাতদুটো। অর্ধনগ্ন হল শরীরের উপরিভাগ। ছেলেটা খুব দ্রুত নিজের কুর্তা আর নিচের স্যান্ডো গেঞ্জিটা খুলে দিল। শ্যামলা ফর্সা বুকপেটে পেশির ছাপ দেখে সারা শরীর কেঁপে উঠল রেশমির। ছেলেটা আবার তাকে জড়িয়ে চুমু খেতে খেতে ব্রা-র হুক খুলতে লাগল রেশমির পিঠে। পারছে না। আলগা হেসে উঠল রেশমি। ছেলেটার ঠোঁটেও আলগা হাসি দেখা গেল প্রথমবারের মত। লাজুক হাসি। রেশমি পিঠে হাত ঘুরিয়ে ব্রা-র হুক খুলে দিল। আর তারপর ছেলেটার জিন্‌সে হাত বাড়াল। ছেলেটা এবার ব্রাটা কাঁধ থেকে নামিয়ে অবাক হয়ে চেয়ে রইল রেশমির ফর্শা স্তন আর ঈষৎ বাদামি বৃন্তের দিকে। ততক্ষণে রেশমি সেই নজর লক্ষ করতে করতে ছেলেটার জিন্‌সের বোতাম আর চেন খুলে দিল। ছেলেটার নজর দেখে তার শরীরে যেন আগুন বইতে লাগল। এ আগুনে পুড়ে ছাই হয়ে গেলেও কোনও কষ্ট নেই। রেশমির পা একটু যেন অবশ হয়ে যাচ্ছে। জীবনে প্রথমবার সে খুঁজে পাচ্ছে কিছু একটা। যার জন্য অপেক্ষা ছিল – সেটা। ছেলেটা এবার ডান হাত দিয়ে রেশমির কোমর পেঁচিয়ে মুখটা নামিয়ে এনে বাঁ হাতে রেশমির ডানস্তনটা ধরে ফেলল। বোঁটার নিচের স্তনার্ধ টিপে ধরল। রেশমির ঠোঁট ফাঁক হয়ে হালকা শীৎকার ভেসে এল। শরীরে অসংখ্য পোকা যেন চিড়বিড় করে উঠল। ছেলেটা আরেকবার তার চোখের দিকে তাকিয়ে হাসি দিল। রেশমির চোখ নিজে থেকেই তার স্তনের দিকে ইঙ্গিত করল। ছেলেটা তাকে দেখতে দেখতেই স্তনটার বোঁটায়ে আঙ্গুল দিয়ে মোচর দিতে লাগল। রেশমির মাথা আরামে পিছন দিকে হেলে গেল। ছেলেটার মাথার চুলের মধ্যে হাতের আঙ্গুল ডুবিয়ে মাথাটাকে টানতে লাগল সে নিজের বুকের দিকে। শীৎকার যেন ঘন হল। ছেলেটা এবার মোচড়ানোর সাথে সাথে দুই আঙ্গুলে বোঁটাটাকে পিষতে শুরু করল। মর্দন পেষণ চলতে চলতে এক সময় জিভ দিয়ে চেটে দিল বোঁটাটা। রেশমি অনুভব করল তার ঊরুসন্ধি সিক্ত হয়ে উঠছে। সে আর দাঁড়িয়ে থাকতে পারছে না। মিনতি করে সে বলল – “আমাকে বিছানায় নিয়ে চল প্লীজ। তারপর যা খুশি কর।”
কোলে পাঁজাকোলা করে নিয়ে গিয়ে বিছানায় শুয়ে দিয়ে তার ওপর শুয়ে পড়ল ছেলেটা। কনুইতে ভর রেখে দু’হাতে চালাতে লাগল দুই স্তনের পেষণ। আর জিভ দিয়ে চেটে দিতে লাগল তাদের বৃন্তকে। ঠোঁট দিয়ে চেপে ধরে চোঁ চোঁ করে চোষে তো কখনো হালকা কামরে রেশমির শরীরের জ্বলনকে বাড়াতে থাকে সে। স্তন বদলানোর সময় জিভ দিয়ে স্তনের মাঝের উপত্যকায়ে সিক্ত আদর করে সে। অর্ধেক খোলা জিন্‌সের ভেতর থেকেই তার শক্ত লিঙ্গের ছোঁয়া পায় রেশমি। মাথার চুল ধরে ছেলেটাকে স্তনের সাথে মিশিয়ে দিতে তৎপর হয় সে। ছেলেটা এবার একটা অদভুত কাজ করল। হাঁ করে স্তনটাকে মুখের মধ্যে টেনে নিয়ে অপর স্তন মর্দনে জোড় বাড়িয়ে দিল। তারপর পক করে ছেড়ে দিল মুখে নেওয়া স্তনটা। রেশমির ঊরুসন্ধি প্যানটিটাকে একদম ভিজিয়ে ফেলেছে। স্কার্টটাও ভিজেছে একটু আধটু। স্তন থেকে ছেলেটার মুখ সরিয়ে দিতে ইচ্ছে করছে না, কিন্তু তলপেটে অসহ্য একটা আরামের রস বইছে মনে হচ্ছে। তাই ছেলেটার মাথাটাকে নিচের দিকে ঠেলতে চাইল সে। ছেলেটা তাকে আরো জ্বালানোর জন্য তার হাত দুটোকে নিজের দু’হাত দিয়ে তার মাথার পাশে চেপে ধরল। তারপর মুখ নামিয়ে এনে রেশমির বাম স্তনের বোঁটাটাকে ঠোঁটে চেপে ধরে ওপরের দিকে টানতে লাগল। আহ…হ…হ… শব্দ করে শীৎকার দিয়ে উঠে নিজের পিঠটাকে বিছানা থেকে তুলে ধরে কেঁপে উঠল রেশমি। চোখে সরষে ফুল দেখছিল সে। তলপেটে মোচড়ানি হতে হতে বুঝতে পারল তার যোনি থেকে উষ্ণ লাভা নির্গত হচ্ছে। বেশ কিছুক্ষণ মনে হল সে যেন অন্য কোথাও আছে। যেন স্বর্গ। সম্বিত ফিরে এল, তখন দেখল ছেলেটা তার পেটে চুমু খাচ্ছে আর স্তনের দুপাশে হাত ঘসছে। মাঝে মাঝে স্তনের বোঁটায় বুড়ো আঙ্গুল ঘসে দিচ্ছে। রেশমি বুঝল ছেলেটার বিশেষ প্রিয় একটি জিনিস হল মেয়েদের স্তন। তৃপ্তির ছোঁয়া পেয়ে দীর্ঘশ্বাস ফেলতে ফেলতে ছেলেটার সুবিধার্থে নিজের কোমর তুলে ধরল সে।
স্কার্টটা নেমে গেল পা গলে। স্কার্টটার গন্ধ শুঁকে পাশে রেখে দিল ছেলেটা। রেশমির বেশ মজা লাগল এটা দেখে। এবার সে একটু উঠে ছেলেটার জিন্‌সটাকে খোলার চেষ্টা করতে লাগল। পারল। কিন্তু খুলে যেটা দেখল তাতে তার চোখ ছানাবড়া হওয়ার যোগার। ছেলেটার জাঙ্গিয়ার তলা দিয়ে বেরিয়ে আছে ওটা ওর লিঙ্গ নাকি? হাত দিয়ে আস্তে করে জাঙিয়াটা নামাল সে। লিঙ্গটা লাফিয়ে নিজের আসল চেহারা দেখাল। ছয় ইঞ্চি হবে না? কিন্তু কি সুন্দর আর কিরকম সোজা হয়ে নিজের উপস্থিতি জানান দিচ্ছে সে। গাঢ় বাদামি লিঙ্গ, আর তার লালচে গোলাপি অগ্রভাগ। মাঝখানে চেরা। হাত দিয়ে পরম আদরের সাথে ধরল সে লিঙ্গটা। ছেলেটা হাঁটু গেঁড়ে বসে রইল। বাঁ হাতে রেশমির যোনিতে হাত চালাতে লাগল প্যানটির ওপর থেকেই। আঙ্গুল দিয়ে খোঁচাতে লাগল যোনি। সুড়সুড়ি দিতে লাগল। আর রেশমির ইচ্ছে হল লিঙ্গটাকে একবার মুখে নিতে। লিঙ্গের পুরুষালী গন্ধটা যেন তার কামনার লাভাকে টগবগ করে ফুটিয়ে তুলল। ঠোঁট ফাঁক করে সে লিঙ্গটা মুখে নিতে যাবে এমন সময় বুঝল লিঙ্গটার মধ্যে ছেলেটার ধর্মের চিহ্ন স্পষ্ট। মুখ তুলে ঈষৎ হাসি মেখে প্রশ্ন করল সে- মুসলিম? জবাবে শুধু হ্যাঁ-বাচক মাথা নাড়া দিল ছেলেটা। রেশমি হা করে মুখে পুরে নিল লিঙ্গটাকে। যেন বহুদিন পর কোনও প্রিয় খাবার পেয়েছে আয়েশ করে খাওয়ার জন্য। বেশ খানিকটা মুখে ঢুকিয়ে চুষতে চুষতে ঠোঁট দুটি ঘসে বের করল লিঙ্গটাকে। আবার মুখে ঢোকাল। ছেলেটার মনে হল একতাল মাখনের মধ্যে গেঁথে যাচ্ছে তার লিঙ্গটা। সুখের শীৎকার বেরোতে লাগল তারও মুখ থেকে। রেশমির গলা অবধি ঢুকে যাচ্ছে লম্বা দণ্ডটা। লালায় লালায় মাখামাখি হয়ে যাচ্ছে। রেশমির চোখ বন্ধ করে, আবার খোলে। মাঝে মাঝে ছেলেটার পেটের তলার চুলে হাত বুলতে বুলতে চুষতে থাকে লিঙ্গটাকে। কখনো বা লিঙ্গটাকে গালের ওপর রেখে অণ্ডকোষ দুটি চোষে। জিভ দিয়ে চেটে দেয়। লিঙ্গের গোড়ার চেরায় জিভ বুলিয়ে দেয়। ছেলেটার হাত ঢুকে যায় ওর প্যানটির ভিতর। গরম স্রোতস্বিনীর জলে ভিজে যায় তার হাত। যোনিপাঁপড়ির ওপর আঙ্গুল বুলতে বুলতে উত্তক্ত করে তোলে রেশমিকে। রেশমি কিছুক্ষনের জন্য লিঙ্গ ছেড়ে দিয়ে কোমর উঠিয়ে প্যানটিটা নামিয়ে দেয় পা দিয়ে। তারপর খুলে ছুঁড়ে ফেলে দেয় দূরে। যেন আজ সে নিজের ইচ্ছেয় ভেসে যেতে চাইছে। কোনও বাধাই কাছে রাখতে চায় না সে। আজ সে প্রথম কোনও নাগরের কাছে ধরা দিয়েছে। স্বমহিমায়। নিজের পা ফাঁক করে ছেলেটার কাছে মেলে ধরল। ঘরের লাল আলোয় যোনির অসম্পূর্ণ রূপ দেখল ছেলেটা । সে বিছানা থেকে উঠে দাঁড়াল। রেশমির চোখে প্রশ্ন, সাথে অনুরোধ। ছেলেটা আস্তে আস্তে দরজার দিকে এগিয়ে গেল। রেশমির বুকের ধুকপুকানি সহস্রগুণ বাড়িয়ে দরজা ধরে দাঁড়ালো। রেশমির চোখ চকচক করে উঠছে। একেও যদি সে আটকাতে না পারে তার শরীরের জাদুতে তাহলে তার মরেও শান্তি নেই। কারণ এরকম নাগর আর পায়নি সে। যে তাকে আরামের বাহুডোরে বেঁধেছে কিছুক্ষণের জন্য হলেও।
না, গেল না ছেলেটা। শুধু দরজার পাশের সুইচ বোর্ডের থেকে এটা ওটা করে টিউব লাইটের সুইচটা জ্বালিয়ে দিল। তারপর মুখ ঘুরিয়ে চোখ দিয়ে নিঃশব্দে খেতে লাগল রেশমির নগ্ন সৌন্দর্যকে। প্রতিমার মত মুখ, সরু মাংসল গলা নেমে এসে মিশে গেছে মসৃণ কাঁধে। কাঁধের থেকে নিচে নেমে বেলুনের মত দুটি সুন্দরী স্তন। লালচে বাদামী বৃন্ত তার। তার নিচে নির্মেদ কিন্তু হালকা ফোলা ফোলা ধরণের পেট। কোমরের তলায় সরু ও হালকা কালো জঙ্গল। আর তার নিচে কামনার সরু নদী। তার তীক্ষ্ণ ও অবাক দৃষ্টি যে রেশমিকে কতটা বিদ্ধ করছে তা সে ভাল ভাবেই বুঝতে পেরেছে। রেশমি কাঁপছে এবং নিজেকে আরও ভাল করে মেলে ধরার চেষ্টা করছে। আরও ভাল করে যাতে সে সবকিছু দেখতে পায়। কিন্তু লুকিয়ে যাচ্ছে তার ঈষৎ লজ্জার হাসি। অবনত মস্তকে ঢেকে যাচ্ছে সেটা। রেশমির পায়ের পেশির ক্রমাগত সংকোচন প্রসারণ তার নাগরকে বুঝিয়ে দিচ্ছে যে সে কতটা কামুকী হয়ে পড়েছে। একটু আগে তার চোখের জল এরায়নি ছেলেটার নজর। সেই জল এখন গালে। এগিয়ে এসে রেশমির ওপর এক রকমের ঝাঁপিয়েই পড়ল ছেলেটা। রেশমির নীরব সমর্পণ তাকে আরও সক্রিয় করে তুলল। সে ঠোঁট দিয়ে রেশমির গালের নরম অশ্রু পান করে আবার নীচে নামতে লাগল। ঘরের সাদা আলোয় নগ্ন নারীমূর্তিকে আদরে আদরে ভরিয়ে তুলতে তৎপর হয়ে উঠল। স্তন খামচে ঠোঁট চুসে, স্তনের বোঁটায় আঙ্গুল আর জিভ বুলতে বুলতে নীচে নামতে থাকল। পা ফাঁক তো করেই ছিল রেশমি। মধুর এ অত্যাচারে তার নাকমুখ দিয়ে নির্গত গরম নিশ্বাস যেন বাড়তে থাকল। ছেলেটা মুখ তলপেট, ও তার নীচের জঙ্গল বেয়ে নেমে এল যোনির নদীতে। সেখানে তখন সিক্তধারা বাধ মানছে না। ছেলেটা জিভ লাগাল খুব আলত ভাবে। একদম যোনিপাপড়িতে। কেঁপে উঠে শীৎকার দিল রেশমি। এবার ছেলেটার জিভ অবাধ্যের মত বিচরণ করতে লাগল রেশমির যোনি বরাবর। কখনও ওঠে, কখনও নামে, কখনও বা ঢুকে যায় ছিদ্র ভেদ করে। কখনও ঠোঁটের মধ্যে পাপড়ি টেনে নিয়ে মুখের ভেতরে দ্রুত চেটে দেয়। ভগাঙ্কুরের দানাতে বুড়ো আঙ্গুল আর জিভ এবং ঠোঁটের মিলিত আক্রমণ করে। হঠাৎ রেশমির শীৎকার বেরে ওঠে ভীষণ। আহ্‌ ওহ্‌ উহ্‌ আওয়াজে ঘরের ভেতর ভরে ওঠে, রেশমির পীঠ বিছানা ছেড়ে ওপরে উঠে যায় কিছুটা। ছেলেটার মাথায় হাত দিয়ে যোনিতে চেপে ধরে রতিস্খলন করে কামুকী । ছেলেটার মুখে বর্ষণ করে উষ্ণ প্রস্রবণের ধারা।
-প্লীজ, এবার আমাকে কর। আর উত্তক্ত কোরো না।
-কি করব? – প্রথম বারের মত মুখ খুলল ছেলেটা। ভারী গলা বেশ। আবার মুগ্ধ হল রেশমি।
– আর পারছি না। তোমার ওটা ঢোকাও প্লীজ।
-যদি না ঢোকাই?
-এরকম কোরো না। পায়ে পড়ি তোমার। চোদো আমাকে।– ছেলেটা তার লিঙ্গটাকে নিয়ে রেশমির যোনির বাইরে রেখে ঘসতে লাগল। রেশমি ওটাকে ধরে ঢোকানোর চেষ্টা করতেই ছেলেটা তার হাত দুটো ধরে মাথার পাশে আটকে দিল। তারপর আবার লিঙ্গটা এলোপাথাড়ি ঘস্তে লাগল যোনিতে। রেশমি কাতর অনুনয়ের সুরে বলে উঠল – প্লীজ, এরকম ভাবে আর জ্বালিও না, আমার আগুন নেভাও।
– তোর দুধের সাইজ কত রে?
– ৩৮। ঢোকাও নাআআ…- কথা শেষ হবার আগেয় এক ধাক্কায় ঢুকে গেলো ছেলেটার ছয় ইঞ্চির লিঙ্গটা। যোনিতে জলের অভাব ছিল না, তাই বিনা বাধায় প্রবেশ করল গহ্বরের গভীরে। একটু ব্যাথা পেল রেশমি, ওক্‌ করে আওয়াজ করল সে। কিন্তু ব্যাথাটা বেশিক্ষণ স্থায়ী হল না। কারণ নাগরের লিঙ্গ ক্রমাগত ঢুকতে আর বেরোতে লাগল। রেশমির যোনির গহ্বর বেশি লম্বা নয়, তাই তার জরায়ুতে ধাক্কাটা সে বেশ উপভোগ করতে লাগল। ছেলেটা গতি বাড়াতে লাগল। আর পা আরও ফাঁক হয়ে গেলো রেশমির। ছেলেটা সামনের দিকে ঝুঁকে পড়ে স্তন দুটো দুই হাতে নিয়ে জোরে জোরে টিপতে শুরু করল। আরাম আর অল্প ব্যাথার সংমিশ্রণে কাঁপতে লাগল রেশমি আবার। – আমার হবে আমার হবে … – বলে চিৎকার শুরু করল সে। এবার ছেলেটা আক্রমণ চালালো তার জিভ দিয়ে, স্তনের বোঁটায়। এক স্তন হাত দিয়ে চেপে ধরে ফুলিয়ে মুখে পুরে নিল বোঁটা। আরেক স্তনে তখন মর্দন চলছে। লিঙ্গের গতি বাড়তে বাড়তে খাটে তার প্রভাব পড়ল। ক্যাঁচকোঁচ আওয়াজে ভরে গেলো সারা ঘর। রেশমির চোখ বন্ধ হয়ে এল। গলা আর পীঠ উঠে গেল বিছানা থেকে । শীৎকার হয়ে উঠল প্রায় । ছেলেটা তার লিঙ্গে গরম রসের ছোঁওয়া টের পেল। সে গতি আরও বাড়িয়ে যথাসম্ভব সর্বচ্চ গতিতে ঠাপাতে লাগল। রতিস্খলন করে বিছানায় নুয়ে লুটিয়ে পড়ল রেশমির শরীর। ঘেমে উঠেছে সে। এবার ছেলেটা তাকে উলটে দিলো বিছানার ওপর। সে যেন ছেলেটার হাতের পুতুল। ছেলেটা যা করাচ্ছে, সে করছে।
এবার ছেলেটা পিছন থেকে লিঙ্গটাকে সেট করে আবার একটা ঠাপে ঢোকাল। এবার রেশমি আর ব্যাথা পেল না। বরং তার সহযোগিতা আরও বেরে গেল। ছেলেটা এবার আরাম করে তার সুডৌল পাছার দাবনা দুটোকে টিপতে লাগল। কিছুক্ষন ঠাপাতে ঠাপাতে ছেলেটা রেশমির ওপর নিজের সম্পূর্ণ ওজন দিয়ে চেপে ধরল রেশমিকে বিছানায়। রেশমির ক্ষণিকের জন্য মনে হল সে ছেলেটার পরাধীন দাসী। ছেলেটা তার চুলের মুটি ধরল আস্তে করে। চুলের গোছে মুখ ঘষতে ঘষতে ঠাপাতে লাগল। ছেলেটার থাই-এর সাথে রেশমির পাছার সংঘর্ষে থাপ থপ থাপ থপ আওয়াজ হতে লাগল। ছেলেটা আরেকটা হাত রেশমির পেটের তলা দিয়ে ঢূকিয়ে তার যোনিতে আক্রমণ চালাল। ভগাঙ্কুর ডলে দেয় কিম্বা আঙ্গুলে নিয়ে মুচড়োয়। পরস্পরের ঘামে ভিজা শরীর আস্তে আস্তে স্লিপ খেতে শুরু করে। কিন্তু ঠাপ থামে না। ছেলেটা আবার তার সর্বোচ্চ স্পিড নেয়। রেশমির মনে হল তার চোখ আবার অন্ধকার হয়ে আসছে। সারা শরীর মোচর দিয়ে আসছে। তার সমস্ত অনুভূতি যেন গিয়ে জমা হয়েছে যোনির দ্বারে। শুধু ফেটে বেরিয়ে আসার অপেক্ষা। ছেলেটা তার লিঙ্গে রেশমির যোনিদ্বারের কামড় অনুভব করল। তারও সময় ঘনিয়ে এসেছে। সে একটুও না থেমে চালিয়ে গেলো তার ঠাপ। আর ভগাঙ্কুরে আঙ্গুলের আক্রমণ থেকেও ব্যাহত রাখল না রেশমিকে। তার লিঙ্গ ফুলে উঠল রেশমির গুহায়। একটার পর একটা ঠাপের তালে থপ থপ আওয়াজে হারিয়ে গেলো দুজনেই। চোখে সরষে ফুল দেখল। লিঙ্গের ছোট্ট চেরা থেকে গরম বীর্যের ফোয়ারায় ভরে গেল রেশমির যোনি। আর সেই বীর্যের উত্তাপে গলে গেল তার যোনির জলসম্ভার। গরম রসের ধারায় প্লাবিত লিঙ্গটা আস্তে আস্তে শিথিল হয়ে পড়ল গুহার ভেতরেই। মরার মত পড়ে রইল দুজনে। ঘেমে নেয়ে চান। কিন্তু ওঠার মত ক্ষমতা নেই কারোরই।
[+] 2 users Like Bimal57's post
Like Reply
#3
সেদিন ক্লান্ত হয়ে পড়েছিলাম খুব। চোখ খোলা রাখার ক্ষমতা ছিল না। শুধু বুঝতে পারলাম আমার ওপর থেকে ছেলেটা গড়িয়ে আমার পাশে শুল। তার হাত পা-এর ভর বুঝতে পারছিলাম গায়ের ওপর। আমার বাঁ দিকের মাইটার ওপর তার থাবা চাপা। ঘুমের আর আরামের আবেশে ডুবে গেলাম আমি। কই, এতদিন তো এত আরামের ঘুম ঘুমোইনি!
সকাল সাড়ে ছ’টার সময় ঘুমটা ভেঙ্গে গেল। ঠোঁটের ওপর গরম কিছু লাগল। একজোড়া ঠোঁট। ওই ছেলেটার। সঙ্গে মাইতে সেই চেনা মোচর। কি আছে এই ছেলেটার ছোঁয়ায়। জাদুর মত মনে হয়। আর তাতে আমিও ওর মত আচরণ করি। হাত দিয়ে আবার জড়িয়ে ধরলাম ওর পীঠ। ঠোঁটে হালকা কামড় অনুভব করলাম। তার সাথে ওর জিভের ছোঁয়া। আমার জিভে। বুভুক্ষুর মত চুষতে শুরু করলাম আমি ওর জিভটাকে। বেশ কিছুক্ষন এইভাবে চোষার পর মুখ তুলল ও। আমাকে জিজ্ঞেস করল – সারারাতের ৬০০০ বলেছিলি, এখন তো রাত শেষ। এক্সট্রা কত বলবি?
-এক্সট্রা লাগবে না।
-যদি সারাদিন থেকে যাই?
-তাহলে লাগবে।
-আমার বাড়ি যাবি? মস্তি লুটব।
-এখন কি করছ তাহলে?
-এটার থেকেও বেশি মস্তি লুটব। আর টাকা যত চাস দেব। শুধু আমার কথামত সবকিছু করতে হবে।
-কি করতে হবে শুনি?
-আমি যা বলব। – আমি ভাবলাম লীলামাসির এই কোঠায় থাকা ছাড়া আমার যাওয়ার কোনও জায়গা নেই। এখানে থাকতে গেলে খদ্দেরদের মন ভাল রাখতে হবে। আর এই ছেলেটা একমাত্র ছেলে যে আমাকে সেই সুযোগটুকু দিতে পারে। তাই এ যা বলবে আমাকে সেটা করতে হবে। তাতে এ যা খুশী করুক। কিন্তু তবু আমার মনে কেন জানিনা বিশ্বাস ছিল যে এ ভুলভাল কিছু করবে না। কিন্তু রজনী-র পরিণামের কথা ভেবে ভয়ও করতে লাগল আমার।
-কিরে, যাবি?
-একদিন পুরো পনেরো নেব।
-ঠিকাছে। – তারপর আমার গুদে আলতো খোঁচা দিতে দিতে বলল – চিন্তা করিস না। শুধু মস্তিই করব। ক্ষতি না।
বড়জোর তোর কাপর নিয়ে একটু টানা হ্যাঁচরা করতে পারি। – বলে আমার গুদের মধ্যে দুটো আঙ্গুল ঢুকিয়ে দিয়ে খিঁচতে লাগল। আর তার সাথে রইল ভগাঙ্কুর ঘর্ষণ। আমি তখন তার নাম জিজ্ঞেস করতে সে বলল-
-জাহির । তোর নাম কি?
-রেশমি।
-তোর নাম দুধওয়ালি রেশমি হওয়া উচিৎ ছিল। কি বড় বড় মাই তোর। বানালি কিকরে?
-বেশ্যাকে জিজ্ঞেস করছ বড় মাই কিকরে বানালাম?- এটা শুনে তার আঙ্গুলের গতি থেমে গেলো আমার গুদে। – খদ্দেররা টিপে টিপে বড় করে দিয়েছে?
-হ্যাঁ। – সে তার হাত গুদ থেকে বের করে আমার ডানদিকের মাইটা খপ্‌ করে চেপে ধরল। ধরে টিপে বোঁটাটাকে দুআঙুলে মোচড় দিয়ে জিজ্ঞেস করল- এইভাবে?
-না। – আরামে চোখ বুজে বললাম আমি।
তখন সে আরেকটু চাপ বাড়িয়ে দিল আমার মাইতে। – এর থেকেও জোরে?
-হ্যাঁ।
-এইভাবে চুষত? কামড়াত? – বলে সে চোষণ ও কামড় দেওয়া শুরু করল। আমি তার মাথাটা চেপে ধরলাম। মাইটা আরেকটু ওপরে ঠেলতে ঠেলতে আমি শীৎকার দিয়ে উঠলাম। বললাম-
-অন্যদের দিয়ে তোমার কি দরকার? তুমি করছ কর না। – সে আমাকে জড়িয়ে ধরে ঘুরিয়ে তার ওপরে
শোয়ালও। এতে আমার মাইটা ঝুলে তার মুখে আরও ঢুকে যাওয়াতে সে মনের সুখে চর্বণ চোষণ করতে লাগল।
আমার বোঁটার চারদিকের কালো-বাদামি অংশে তার দাঁতের খোঁচা পেয়ে আমি কেঁপে কেঁপে উঠলাম। কিভাবে
চুসে যাচ্ছে যেন খেয়েই নেবে পুরোটা। কিছুক্ষণ ধরে দুটো মাই অদলবদল করে খাওয়ার পর সে আমাকে ঘুরে ৬৯ পোজ-এ আস্তে বলল। যথা আজ্ঞা করলাম আমি। আমার উরুসন্ধি তার মুখের সামনে মেলে ধরলাম আমি। আর সে তার হাতে করে আমার মুখে ছুঁয়ে দিল তার ৬ ইঞ্চি লম্বা বাঁড়াটা। আমি আমার গুদে তার জিভের ঠোঁটের আক্রমণ উপভোগ করতে করতে তার বাঁড়াটাকে আদর করতে লাগলাম পরম যত্নে। নিজেই মনে মনে ভাবছিলাম যেন কতদিনের সাধনার ফল পেয়েছি মনে হচ্ছে। নিজের হাতে আমার পাছার দাবনা দুটো ফাঁক করে চরম গতিতে চুষতে লাগল আমার গুদ। পারলে নাক মুখ একসাথে ঢুকিয়ে দেয়। জিভ দিয়েই যেন চুদে দেবে আজ। অল্প অল্প ছোট ছোট কামড়ে পাগল করে দিলো আমাকে। আর আমি সেই সুখের চোটে তার বাঁড়াটাকে চোষার গতি বাড়িয়ে দিলাম। ও নীচ থেকে তলঠাপ দিতে লাগল বাঁড়া দিয়ে। এ যেন এক নিঃশব্দ ঠাণ্ডা লড়াই চলেছে। দুজন দুজনকে পাগল করার খেলা। সে আমার মুখের যত গভীরে বাঁড়া ঢোকাতে চায়, আমিও ততই গভীরে নেওয়ার জন্য মুখ ফাঁক করি আরও আরও বেশি। সে যত গভীরভাবে আমার গুদ চুষতে চায়, আমিও তত ফাঁক করে মেলে ধরি আমার পা দুটোকে। আমার পাছাগুলো বোধহয় তার টেপন খেয়ে খেয়ে লাল হয়ে গেল। আমার লালায় ভিজে জবজবে হয়ে গেল ওই ছ’ইঞ্ছি লম্বা বাদামি রাক্ষসটা। এমন সময় আমার শরীরটা যেন হালকা হয়ে আসতে লাগল। উফ্‌ফ্‌ফ্‌… কি সুখ। আমার শরীরে অজস্র পোকা কিলবিল করছে। যেন এক্ষুনি গুদ থেকে বেরোতে চায়। এসময় জাহির আমার ভগাঙ্কুর থেকে একদম গুদের শেষপ্রান্ত অবধি চাটতে লাগল। আর হাত দিয়ে আমার মাইএর বোঁটা দুটো চেপে ধরল। আমি আর ধরে রাখতে পারলাম না। আমার গুদে বান ডাকল। ছ্যার্‌ছ্যার্‌ করে রস ছাড়লাম আমি। রতিসুখের চোটে আমার দাঁতে জাহিরের বাঁড়াটায় একটু হালকা কামড় পড়ে যাওয়ায় ওক্‌ করে উঠল সে। রতিস্খলন করতে করতে মুখে বাঁড়া নিয়ে মম্‌ মম্‌ আওয়াজ করতে করতে বাঁড়াটাকে চুষতে লাগলাম আমি। বাঁড়ার মুণ্ডিটা জিভ দিয়ে চাটলাম। আমার গলা অবধি যাওয়ার পথ সহজ করে দিলাম আমি। তার তলঠাপের স্পীড একটু বাড়ল। বাঁড়াটা ফুলে উঠছে। সে বলল- মুখ সরা, আমার এক্ষুনি হবে। – আমি সরালাম না। সে আরেকবার সতর্ক করাতে আমি আরও ভাল করে মুখ চেপে ঢেকে দিলাম পুরো বাঁড়াটা। আমার পাছায় তার নখের চাপ আর গুদে তার মুখের চাপ বুঝতে পারলাম। কিন্তু ওই বাঁড়ার রস আমার চাইই। হঠাৎ আমার গুদে তার গোঙানির শব্দ অনুভব করলাম। আর আমার মুখে গরম একটা জেলির মত থকথকে কিছু ছিটকে পড়ল। সঙ্গে সঙ্গে আবার পড়ল। বাঁড়াটা থেকে থেকে কেঁপে কেঁপে উঠছে। আর বর্ষণ করছে গরম বীর্যধারা। আমার মুখ ভরে উঠল। শক্ত ছোট জাহির আস্তে আস্তে শিথিল হয়ে পড়ছে বুঝতে পারলাম। আর যে স্বাদ আমি পেলাম, কোনোদিন ভুলবো না। কষাটে কিন্তু বড় অদ্ভুত সুন্দর সেই স্বাদ। পুরোটা গিলে নিলাম আমি।
যখন রাক্ষসটার কাঁপুনি থেমে গেল তখনও জাহিরের গরম শ্বাস আমার গুদের মধ্যে খেলছে । আমি চেটেপুটে তার ডাণ্ডাটাকে ঠাণ্ডা ও শুকনো করে তুললাম । বাঁড়াটাকে আলতো করে গালে ঠেকালাম । কাল রাতে এ আমাকে আমার জীবনের সবচেয়ে বড় সুখ এনে দিয়েছে । বারবার মনে হচ্ছিল এর ঋণ আমি এখনও চুকিয়ে উঠতে পারিনি । আমার গুদে কালকে এর নির্মম যাতায়াত আমার মনের মধ্যে এখনও ভাসছে । খালি মনে হচ্ছে ছেলেটাকে জিজ্ঞাসা করি – তুমি কে? কেন এভাবে এতকিছু দিলে আমাকে? কই, আর কেউ তো এরকম করেনি !
আমায় ইশারা করে ডাকল জাহির – “কিরে? এভাবেই থাকবি নাকি? সোজা হ, নাহলে আমায়ও তোর দিকে ঘুরতে দে”। আমি লজ্জা পেলাম একটু । ঘুরে শুলাম তার পাশে । আমি জানতাম তার হাত কোথায় পড়বে। আমার বুকে ঘুরতে লাগল তার বাঁহাতটা । আমি তার বাহুতে হাত বোলাতে লাগলাম । শক্ত পেশির ছোঁয়ায় আমার হাতে রক্ত যেন দ্বিগুণ জোড়ে বইতে লাগল ।
[+] 1 user Likes Bimal57's post
Like Reply
#4
বিধান সরণীর ট্রামলাইনের ওপর ঘরর ঘরর শব্দে এগিয়ে চলল গাড়ীটা । কলকাতার আদিম ঐতিহ্যটা আবার নতুন রূপ নিয়ে ফিরে এসেছে স্বমহিমায় । দুপুর দুটো বাজতে চলল । না জানি কোন এক অদ্ভুত চিন্তায় ঘিরে ধরল রেশমির মনটাকে । তার সবুজ শাড়ির আঁচলটা কোলের ওপর বিশ্রাম করছে । টিকিট কাটার সময় কন্ডাক্টারটা একনজর বুলিয়ে গেল তার বুকে । বিরক্তির সাথে সাথে একটু গর্বও বোধ হচ্ছিল রেশমির । সকালে শোনা জাহিরের কথাটা আবার নাড়া দিল তার মনকে । কিন্তু তাও মনের মধ্যে রজনীর সাথে ঘটে যাওয়া কাণ্ডটা ঘুরপাক খেতে লাগল । হালকা ভয় ভার করে তুলল তার মনকে । কিন্তু জাহিরের ব্যবহারের জন্য একটুও ভয়ের জায়গা থাকা উচিৎ না । বরং উলটোটা হওয়া উচিৎ । খুশী হওয়া উচিৎ । রেশমি ভয় দূর করার জন্য জাহিরের সাথে কাটানো মুহূর্ত গুলো মনে করতে লাগল । কোন একটা অচেনা টানে বেঁধে ফেলেছে ছেলেটা । ট্রামের পাশ কাটিয়ে যাওয়া গাড়ীগুলোকে দেখতে লাগল জানালা দিয়ে । কাঁধে আর পিঠে জাহিরের নখের আঁচরের দাগ সকালেই চোখে পড়েছে তার । মনে পড়তেই তার না চাইতেই একটা হাসির প্রলেপ দেখা দিল পাতলা ঠোঁটে । তার চোখ খোলা ঘুম ভাঙল কন্ডাক্টারের আওয়াজে । ওয়েলিংটন মোড় এসে গেছে । এখানেই বাইক নিয়ে দাঁড়ানোর কথা সিরাজের । জাহিরের বন্ধু । সেই নিয়ে যাবে জাহিরের বাড়ি । সিরাজের কথা শুনেই সে বুঝেছিল যে দুজনের খাদ্য হতে হবে আজ তাকে । কিন্তু পনেরোর বেশি দাবি করতে পারেনি সে । জানে না কেন । দুজনের বেশি থাকবে না তো ?

সিরাজকে দেখতে পেল রেশমি । সিরাজই তাকে চিনে নিয়েছিল । শাড়ীর রঙটা বোধয় বলে দিয়েছিল জাহির । সকালে তাকে এই শাড়ীটাই পরে আসতে বলেছিল । ওয়েলিংটনের অলিগলি দিয়ে কোথাও একটা নিয়ে চলল সিরাজ । সময়ের সাথে সাথে ভয়টাও বাড়তে লাগল । কিন্তু তাও দাঁতে দাঁত চেপে মন শক্ত করল রেশমি । যখন পৌঁছল তখন সে দেখল একটা একতলা বাড়ির পাশে এসে থেমেছে বাইকটা । পুরনো রঙওঠা বাড়ি । গাড়ীর আওয়াজে বাইরে এসে দাঁড়ালো জাহির । তাকে দেখে আপনা থেকেই হেসে উঠল রেশমি । জাহিরের ঠোঁটে হাসিটা আগেই এসেছে । দুই বন্ধুর মধ্যে কথা বিনিময় চলার সময় রেশমি ভাল করে দেখে নিলো বাড়িটাকে । অনেক জায়গায় সিমেন্ট খসে পড়েছে । কোথাও ময়লা রঙ । ছাপোষা একটা আস্তানা । তাকে অবাক করে দিয়ে সিরাজ বাইকটা নিয়ে সোজা চলে গেল অজানা পথে । তবে কি দুজন নয় ? একজনই ? নাকি অন্য কাউকে ডাকতে গেল সিরাজ ! দিন পনের আগে নটবর রায় এরকমই করেছিল । রেশমির কাছ থেকে আশা অনুযায়ী সাড়া না পেয়ে রাগে পাশের চার ঘরে থাকা তার চার বন্ধূকে ডেকে এনেছিল প্রতিশোধ নেবে বলে । পাঁচজন মিলে ঘরের দরজাটা পর্যন্ত বন্ধ না করে ছিঁড়ে খেয়েছিল তাকে । তার বলার কিছু ছিল না । পরের তিন দিন ভাল করে হাঁটতেও পারেনি সে । রাগে দুঃখে অপমানে সে খায়নি ভাল করে ।
চিন্তাটা দৃঢ় হতে লাগল তার মনে । জাহির তাকে হাত ধরে ভেতরে নিয়ে গেল বাড়ির । তারপর দরজাটা বন্ধ করে তার সামনে এসে দাঁড়াল । চোখাচোখি হতেই আবার সেই চেনা হাসি । জাহিরের অল্প ফাটা ঠোঁটে সেই হাসি দেখে প্রত্যুত্তর দিল সেও । আপাদমস্তক প্রান ভরে দেখল জাহির । তারপর সেই চেনা গম্ভীর পুরুষালী গলায় জিজ্ঞাসা করল –
আসতে অসুবিধা হয়নি তো ?
না ।
ডাল ভাত আলুসেদ্ধ আছে , খাবি ?
খেয়ে এসেছি ।
একটু কোল্ডড্রিংক আছে, দাঁড়া আনছি, তুই বোস ।
রেশমির আবার অবাক হওয়ার পালা । এরকম ব্যবহার ! তাও আবার এক দেহব্যবসায়ীনির সাথে ? রেশমি অবাক চোখেই দেওয়ালে রাখা ছবিগুলোর দিকে দেখল । মা দুর্গা , সরস্বতী , কিছু মুসলিম স্কুলযাত্রী মেয়ে , বর্ষার মাঝে দাঁড়ানো সম্পূর্ণ ভিজে এক সুন্দরী , একটা চার্চের মহিলা, একজন সন্ন্যাসিনী – এঁদের ছবিতে ঘর ভর্তি । কিন্তু সব ছবিতেই একটা জিনিস কমন – মেয়ে । দু একটা নগ্ন নারীর ছবিও আছে । অসাধারণ আঁকে ছেলেটা । কোল্ডড্রিংক নিয়ে এসে দাঁড়ালো জাহির – মনে যা উল্টোপাল্টা চিন্তা আসে , এঁকে ফেলি । আর ঘরে রেখে নিজেই দেখি ।
ভাল আঁক খুব ।
ধন্যবাদ । নে খা ।
হাতে বোতল নিয়ে ঠাণ্ডা পান করতে করতে আরেকবার ছবিগুলো দেখে নিলো রেশমি । বিশেষ করে, কোনে রাখা একটা ছবি । সম্পূর্ণ নির্বস্ত্র এক মহিলা শয্যাশায়িনী, আর তার গোপনাঙ্গগুলি চাদরের আবরণে ঢাকা । শুধু একটা স্তন আবরণহীন, উন্মুক্ত । আর তার ওপর এসে বসে আছে একটা প্রজাপতি । বোতলটা মুখ থেকে নামিয়ে ঠোঁটের বাইরে গড়িয়ে পড়া তরলধারাকে মুছে ফেলার জন্য আরেক হাত ওঠাতেই হাতটা ধরে ফেলল জাহির । রেশমি একটু থতমত খেল । তারপর জাহিরের অভিসন্ধি বুঝল সে । ততক্ষণে জল গড়িয়ে গলা বেয়ে নামছে । জাহির নিচু হয়ে গলায় ঠোঁট ঠেকিয়ে জলের ধারা বেয়ে উঠে এল । রেশমি লজ্জায় মুখ ঘুরিয়ে নিল একটু । কিন্তু তারও শরীরে আবার সেই চেনা শিহরণ, নতুন রূপে । রেশমি কিছু না বলে আবার পানীয়ে মননিবেশ করল । এবার যেন ইচ্ছে করেই আরেকটু কোল্ড ড্রিংক ঠোঁটের বাইরে উপছে দিল সে । পুনরাবৃত্তি । কিন্তু এবার ঠোঁটের সাথে জিভও ছিল । রেশমি শিহরণ সহ্য করে বলল – “বাইরে থেকে এলাম, ঘেমে আছি, স্নান করব”। জাহির তোয়ালে আর বাথরুম দেখিয়ে দিল ।
শাওয়ারের ঠাণ্ডা জল শরীরে পড়তেই এক অদ্ভুত আরামে ছেয়ে গেল মনটা । যেরকম আশা ছিল গতানুগতিক , এই ছেলেটা সেরকম কিছু দেয়েনি তাকে । কিন্তু যেটার আশা বিন্দুমাত্র ছিল না, সেটা যেন তার অন্তরে অন্তরে ছড়িয়ে দিয়েছে বাগানে ছড়ানো ছেটানো কিছু ফুলের মত । সে বুঝতে পারল জলের ধারা ছাড়াও অন্য কিছু একটা পড়ছে তার গাল বেয়ে । তার মনে হাজার প্রশ্ন । তবু উত্তরের অপেক্ষা যেন তাকে মধুর কোনও এক রহস্যে জড়িয়ে ফেলছে । আর সেও জড়িয়ে নিতে চাইছে তার চারপাশে । দরজার ওপাশ থেকে একটা কণ্ঠস্বর শোনা গেল – “শুধু স্নানই করছিস নাকি আরও কিছু”? মুচকি হেসে উঠল রেশমি – “মেয়েদের বাথরুমের বাইরে কান পাতার অভ্যেস আছে বুঝি?”
মেয়েদের বাথরুম? এই বাড়িতে আমি ছাড়া তো আর কেউ থাকে না ।
এখন তো এটা একটা মেয়েরই বাথরুম ।
সেটা তো আমারই দেওয়া ।
তাহলে ঢুকে পড়ো ।
থাক, বেরলেই তো খপ করে ধরব । এখন স্বাধীনতা উপভোগ কর ।
আবার মুচকি হাসি । নিজেই নিজের খেয়ালে স্তনের বোঁটাটা মুচড়ে নিল রেশমি । ভাল করে সাবান স্যাম্পু মেখে স্নান করল । আজ সে নিজেকে খুব সুন্দর ভাবে সমর্পণ করতে চায় । বাথরুমের দরজাটা আলতো ফাঁক হয়ে একটা হাতে দুটো কাপর দেখা গেল – “নে, আপাতত এটা পরিস।” মনে মনে ভাবল পরে কি হবে, সেই তো খুলতেই হবে । কাপরগুলো নিতেই আবার দরজাটা বন্ধ হয়ে গেল । রডে ওগুলোকে রেখে দিল না দেখেই । আরেকবার সাবান মেখে ধুয়ে ফেলে গা মুছল । একটু দুষ্টু বুদ্ধি খেলল মাথায় । ভাল করে গা না মুছে অল্প জল রেখে দিল গায়ে । তারপর কাপড়গুলো হাতে নিয়ে অবাক হল । এত ছোট ভীষণ । তার শরীরের অর্ধেকও ঢাকবে না এতে । মনে মনে যদিও একটু খুশিই হল । পরে ফেলল ঝটপট । একটা বুককাটা মাইক্রো টপ, স্তনের খাঁজ সুস্পষ্ট । আর পেটের নাভির অনেক আগেই শেষ হয়ে গেছে । আরেকটা হটপ্যান্ট । পরার পর পিছনে হাত দিয়ে বুঝতে পারল যে পাছার দাবনার নীচের দিকের খাঁজ বোঝা যাচ্ছে বাইরে থেকে । আর দুটোই যথেষ্ট আঁটসাঁট । শরীরে জল রাখার দোষে বেশ খানিকটা ভিজে গেছে । স্তনবৃন্ত বোঝা যাচ্ছে । স্তনের নীচের বক্রভাগও । আর মাইক্রো টপটা কোনরকমে একটা সরু ফিতে দিয়ে কাঁধের সাথে আটকানো । বুকের দিকে যতটা লম্বা পিঠের দিকে আরও কম । এমনকি হটপ্যান্টটা পরে নিচু হলে পাছার খাঁজও বোঝা যাবে । মুচকি হেসে সে আরও একটু জল ছিটিয়ে নিল গায়ে । আজকে সে তার সম্পূর্ণ চেষ্টার সাথে নির্লজ্জভাবে উপস্থাপন করতে চায় নিজেকে । বাথরুম থেকে বের হয়ে জাহিরকে দেখতে পেল না । ফাঁকা ডাইনিং হলটার দেওয়ালগুলো তাকে চোখ দিয়ে যেন খেয়ে ফেলছে । বাইরের ঘরে না দেখতে পেয়ে সে চলে গেল সোজা বেডরুমে । ভেবেছিল সেখানেই বোধয় বিছানায় তার জন্য অপেক্ষা করছে জাহির । কিন্তু সেখানেও ফাঁকা । আলমারির আয়নাটার সামনে গিয়ে চমকে উঠল সে । একি । সে তো প্রায় সম্পূর্ণই নগ্ন । স্তনবৃন্ত সুস্পষ্ট বোঝা যাচ্ছে কাপড়ের ওপর দিয়ে । আর হটপ্যান্টটা এতই ছোট যে যোনিদেশের চুল দেখা যাচ্ছে । আজ প্রথম তার মনে হল যে তার নাভিটা কতটা সুন্দর । খোলা লম্বা চুল বুকের খাজে এসে হারিয়ে যেতে চাইছে গভীর খাদের মাঝে । আর কিছুটা চুল সুড়সুড়ি দিচ্ছে পিঠের নগ্নাংশে । সে বুঝতে পারল তার চোখে কামনা স্পষ্ট । আর এই গভীর কামনার দেশে তাকে একা ফেলে রেখেছে জাহির ।
চমকে উঠল রেশমি । তার দুপায়ের মাঝে উরু বরাবর একটা কিছু উঠছে । নীচে তাকিয়ে দেখল দুটো আঙুল । জাহির লুকিয়ে ছিল খাটের তলায় । শিকার সামনে আসতেই আক্রমণ করেছে । রেশমি ঘুরে দাঁড়াতে জাহিরও উঠে দাঁড়ালো । এখন তার হাত রেশমির নাভিতে । তার চোখে গভীর কামনা । ঠোঁটে রেশমির প্রিয় সেই হাসি । রেশমিও সায় দেয়ে তাতে । জাহির রেশমির আসার আগে ভাল করে দাঁড়ি কামিয়েছে । বেশ সুন্দর লাগছে দেখতে । জাহিরের পরনে একটা ঢিলেঢালা গেঞ্জি আর পাজামা । আন্দাজ করল রেশমি ভেতরে কিছু নেই । রেশমির নাভিতে হাত বোলাতে বোলাতে জাহির বলল – “একটা ছোটখাট দাবি আছে ।”
কি ?
আজকের দিনটা আমার প্রতি অন্ধবিশ্বাস রাখবি ?
মানে ?
আমি যাইই করি না কেন , বিশ্বাস রাখতে হবে তোকে ।
করলাম ।
তাহলে কিছুক্ষণের জন্য তোকে অন্ধ বানিয়ে দি ।
রেশমি বুঝতে পারল কি বলতে চাইছে জাহির । জাহিরের পকেট থেকে একটা কালো কাপড় বেরিয়ে এল । রেশমি পিছন ঘুরে দাঁড়ালো আয়নার দিকে মুখ করে । জাহির রেশমির চোখে কাপড়টা বাঁধতে লাগল । রেশমি জিজ্ঞাসা করল – “আর কেউ আসবে নাকি ?”
তোর কি মনে হয়?
জানিনা ।
যদি আসে ?
হুমম্‌ … – ছ্যাঁৎ করে উঠল রেশমির বুকের বাঁদিকটা ।
বললাম যে বিশ্বাস রাখ – কাপড়টায় গিট দিতে দিতে বলল জাহির ।
হুমম্‌ । – মনে মনে বলল – “আর কেউ আসলেও আমি আজ তোমার সব কথা মানব, কোনও কিছুতেই বাধা দেব না । প্লীজ , আর কাউকে ডেকো না”।
এইভাবেই দাঁড়া । আমি দুমিনিটে আসছি । আর যতক্ষণ না বলব, হাত পা নড়াবি না ।
রেশমি অপেক্ষা করতে লাগল । মনে মনে ভাবতে লাগল তার গায়ে ঘুরে বেড়াচ্ছে জাহিরের হাত । পিঠে সে অনুভব করতে চায় জাহিরের পাথরের মত শক্ত বুকের ছোঁয়া । প্রান ভরে নিতে চায় তার ঘ্রান । জাহির ফিরে এল কিছুক্ষণ পর । রেশমি বুঝতে পারল ওর সাথে ভারি কিছু একটা আছে । বিশ্বাসের মধ্যেও অল্প একটা ভয় কাজ করতে লাগল । জাহির রেশমির পেট ধরে ঘুরিয়ে দিল তার দিকে । রেশমির চোখে রাতের আকাশ । শুধু সে ছোঁয়া অনুভব করছে । তার অর্ধনগ্ন শরীর পূর্ণনগ্ন হতে বেশি সময় লাগল না । তার বন্ধ চোখে সে অনুমান করল জাহির চোখ দিয়ে গিলছে তাকে । তার স্তনবৃন্ত শক্ত হয়ে গেল । এই বুঝি জাহিরের জিভের ছোঁয়ায় কেঁপে উঠবে তার সমগ্র শরীর । নাঃ । সেরকম হল না । কিন্তু রেশমির গায়ে স্নিগ্ধ কিছুর ছোঁয়া লাগল । সে বুঝতে পারল তার স্তনদুটোকে আবিষ্ট করে কিছু একটা পিঠ সমেত জড়িয়ে দিল জাহির । এরপর গলায় কিছু একটা বেঁধে দিল আলগা করে । রেশমি ভাবল বন্দি দাসী বানাতে চায় জাহির তাকে । একটুখানি খারাপ লাগলেও সঙ্গে একটু ভাললাগাও মিশ্রিত ছিল তার মধ্যে । দুই হাতের কব্জিতে নরম বাঁধন পড়ল দুটো । তারপর কোমরে কিছু একটা জড়িয়ে নাভিতে নাক মুখ ঘসে কোমরের পিছন দিকে বেঁধে দিল জাহির । হাসিটা আরেকটু প্রসারিত হল রেশমির । এরপর একেকটা উরুর নীচে হাঁটুর ওপরে এমন কিছু একটা বাঁধল যেটা বেশ লম্বা । গোড়ালি অবধি । আর সবশেষে মাথায় মুকুটের মত কিছু একটা পরাল । রেশমির অবাক ভাবটা আরও বেড়ে গেল । জাহির তাকে আরেকবার ঘুরিয়ে দিল । আয়নার দিকে । রেশমির কানে কানে বলল – “নিজেকে দেখতে চাস ?”
হুমম্‌ ।
চোখের বাঁধন খুলে গেল । আর তার সাথে ভেঙ্গে গেল বিস্ময়ের বাধ । হাঁ করে দেখতে লাগল রেশমি নিজেকে । এতটা সুন্দরী সে যে হতে পারে তার বিন্দুমাত্রও আন্দাজ ছিল না । তার শরীরে না কোনও দরির বাঁধন, না কোনও দাসী বানানোর চিন্‌হ । মাথায় তার টগরের তৈরি মালা, বুকে ফুলের তৈরি ব্লাউজ, টগরের সীমানা আর ছোট ছোট নাম না জানা ফুলের তৈরি ব্লাউজের তৈরি এক এক স্তনাবরণের মধ্যভাগ। তার মধ্য দিয়ে সুস্পষ্ট দেখা যাচ্ছে স্তনবৃন্ত । কোমরে একটা টগরের মালা দিয়ে বানানো বিছে । বিছের মধ্যভাগ থেকে একটা সোজা মালা কিছুদুর নেমে ঝুলছে । একই জিনিস পাছার খাঁজেও অনুভব করছে সে । হাঁটুর ওপর মালাটা উরুর নিম্নভাগ জড়িয়ে আছে আর সেখান থেকে নেমেছে সেই অচেনা ফুলের তৈরি জাল । সম্পূর্ণ নগ্ন হয়েও সে সুন্দরতম এক সাজে সজ্জিত । আর তার পিছনে জাহিরও শুধুমাত্র ফুলের মালার সাজপোশাকেই । তার গলায় একটা ফুলের তৈরি হার । মাথায় একইরকম মুকুট । আর কোমরে একটা বিছে । রেশমি এক মুহূর্তের জন্য ভাবল তারা নগ্ন আদিবাসি রাজা ও রানি । তার চোখের কোন থেকে নরম কিছু গাল বেয়ে নামতে লাগল ।
“কেন? “ – কাঁপা কাঁপা গলায় প্রশ্ন করল রেশমি । নির্বাক জাহির । রেশমির চোখে জিজ্ঞাসা স্পষ্ট । জাহির এগিয়ে এসে রেশমির চুলে আঙুল ঢুকিয়ে আলতো করে পিছনে টেনে ধরল । মাথা পিছনে হেলে গেল । জাহির আর সময় নষ্ট না করে ঠোঁট ডুবিয়ে দিল রেশমির ঠোঁটে । দুই ঠোঁটের রস বাঁধনছাড়া হয়ে মিশে গেল পরস্পরের সাথে । জাহিরের আরেক হাত রেশমির স্তনবৃন্ত খুঁটতে ব্যস্ত । রেশমি চুম্বনের নেশার ঘোরে বুঝতেই পারল না জাহির তাকে বিছানার দিকে নিয়ে চলেছে । জাহির তাকে বিছানায় ফেলে তার ওপর চড়ে শুল । কিন্তু ঠোঁট থেকে ঠোঁট সরাল না । রেশমির গভীর আলিঙ্গনে সেও বদ্ধ । রেশমির স্তন প্রায় লেপটে আছে জাহিরের বুকে । যেখানে এখনও খেলা করছে জাহিরের আঙুল । লালচে বাদামি বৃন্ত নিয়ে । কখনও চিপে দেয়ে তো কখনও মোচড়ায় , কখনও খোঁটে , কিংবা কখনও স্তন চেপে ধরে । আর রেশমি তাকে আরও প্রশ্রয় দেয়ে । চুম্বন থামিয়ে সে বলে – “একটা নিয়ে খেললে হবে ? আরেকটার যে হিংসে হচ্ছে !” জাহির হেসে আবার চুম্বনে মনোযোগ দেয়ে কিন্তু এবার দুই কনুইয়ে ভর রেখে দুই হাত দিয়ে অত্যাচার চালাতে আরম্ভ করে রেশমির দুই স্তনে । ফুলের জালির মধ্য থেকে কিছু ফুল ছিঁড়ে যায় । কিছু একটা ভেবে জাহির আর সময় নষ্ট না করে নিজের শক্ত হওয়া লিঙ্গ ঠেকিয়ে ধরে রেশমির যোনিতে । সেখানে বাণ ডেকেছে । রেশমি নিজের পা যতটা সম্ভব ফাঁক করে রাখে । জাহির রেশমির ঠোঁট ছেড়ে গলায় আলতো করে কামড়ে ধরে আর এক গুঁতোয় ঢুকিয়ে দেয়ে নিজের লিঙ্গটা স্বস্থানে । রেশমি এই মধুর অত্যাচারের জন্য প্রস্তুত ছিল । তার মুখ ফাঁক হয়ে যায় । আস্তে করে বেরিয়ে আসে শীৎকার । তারপর শুরু হয়ে যায় জাহিরের গতি । আস্তে আস্তে বেড়ে যায় তা । প্রথমে হালকা ব্যাথা আর আরাম দুইই হচ্ছিল রেশমির । তারপর শুধু আরাম । নিজের বুকে ঠেসে ধরে জাহিরের মাথা । আর নিজের স্তন ঠেকায় তার মুখের কাছে । সে জানে যে জাহিরকে নিজের বুকের সুধা পান করালে সে আরও উদ্যমের সঙ্গে খেলবে তার সাথে । জাহির প্রাণপণে তার প্রিয় স্তন দুটিকে নিজের জিভ ঠোঁট দিয়ে আদর করতে করতে তার লিঙ্গমর্দন করে রেশমির যোনিতে । তাদের গোঙানি আর শীৎকারে ছেয়ে যায় ঘরের পরিবেশ । মাঝে একবার জাহির প্রশ্ন করে – “কত সাবান মেখেছিস রে দুধওয়ালি ?” রেশমি হাসে , যেন সে তার প্রিয় নামটা শুনতে পেয়েছে । সে উত্তর দেয়ে – “তুমি চুষে চুষে নিজের লালার গন্ধ করে দাও যে, তাই সাবান বেশি দিতে হয় ।”
তাহলে তো আরও বেশি চুষতে হবে ।
ছিঁড়ে খেয়ে ফেলবে নাকি?
হ্যাঁ ।
তাহলে তাইই কর । – আবার রেশমির প্রশ্রয় ।
জাহির রেশমির গলায় ঘারে গালে নিজের ঠোঁট বুলিয়ে আদর করতে করতে তার গতি বজায় রাখে ঠিক । রেশমি কিছুক্ষণের মধ্যেই কেঁপে ওঠে । জাহির একটানা গতি রেখে দেয়ে । রেশমি কাঁপতে কাঁপতে তার পীঠ বিছানা ছেড়ে শূন্যে ভাসে, আর জাহিরের লিঙ্গ কাঁপতে কাঁপতে জানান দেয়ে তার বর্ষণের খবর ।
[+] 1 user Likes Bimal57's post
Like Reply
#5
রেশমির ঘুম যখন ভাঙ্গে তখন প্রায় রাত আটটা বাজে । দুপুরে দু’বার সে নিষ্পেষিত হয়েছে জাহিরের হাতে । চোখ খুলে দেখে সে সেরকমই নগ্ন হয়ে শুয়ে আছে । তার পরনের পুস্পসাজ অনেকটা ছিন্ন বিচ্ছিন্ন । বিছানায় ছড়ানো ফুল । কিন্তু জাহির কই? সে নাম ধরে ডাক দিলো – “জাহিরমিয়াঁ !” জাহির রান্নাঘরে সরবত বানাচ্ছিল । জানান দিয়ে কিছুক্ষণের মধ্যেই ঢুকল ঘরে । রেশমিকে সরবত দিয়ে তার যোনিতে একবার খোঁচা দিলো আস্তে করে । রেশমি মুখ নিচু করে সরবত খেতে লাগল । জাহির ঘরের ডিম লাইটটা নিভিয়ে দিয়ে টিউব জ্বালাল । রেশমির চোখে পড়ল সামনের ছবিটা । ক্যানভাসে টানানো । একটা মেয়ে শুয়ে আছে বিছানায় , পরনে বিচ্ছিন্ন ফুলের সাজ , শরীরের সমস্ত অংশই দৃশ্যমান । ফুলের সাজটা শরীর ঢাকার কাজে নয় বরং নগ্নতাকে ফুটিয়ে তোলার জন্য ব্যবহৃত । রেশমি বুঝতে পারল যে তার পায়ের নীচের দিকেই ক্যানভাসকে রেখে তার ছবি আঁকা হয়েছে । তার এক পা ভাজ করে কোলবালিশের ওপর রাখা হয়েছিল ঘুমন্ত অবস্থায় । আরেক পা সোজা করে ছড়ানো । যোনির পাপড়ি সমেত শরীরের আনাচে কানাচে সবকিছু ফুটিয়ে তুলেছে শিল্পী ।

স্যরি । তোর অনুমতি নেওয়া হয়নি । ঘুমিয়েছিলি খুব সুন্দর লাগছিল । তাই …
ভাল হয়েছে খুব । মুখটা এত ভাল আঁকলে কিকরে গো ? – একদম অবিকল রেশমির মুখমণ্ডলের আদলে তৈরি ছবির নারীর মুখখানা । শুধু মুখই না, সারা শরীর ।
হয়ে গেল । – লাজুক ভাবে বলল জাহির ।
আমার আসল প্রশ্নের উত্তর কিন্তু এখনও দাওনি । কেন ? আর কেউ তো কোনদিন এত কিছু করার কথা ভাবেওনি আমার জন্য । তুমি কেন করলে ?
জাহির আঙুলটা সরবতে ভিজিয়ে নিল । তারপর সেই আঙুলটা দিয়ে রেশমির একটা স্তনের বৃন্তে ঘষল ভাল করে । তারপর রেশমির কোলে শুয়ে সেই স্তনটা বাচ্চাদের মত চুকচুক করে চুষতে আরম্ভ করল । আরামে রেশমি চোখ বুজে রইল । গ্লাসে চুমুক দিল । জাহির একই কাজ করল আরেকটা স্তন নিয়েও । রেশমি মনে মনে ভাবছে এর জিভে জাদু আছে । নাহলে কেনই বা ওর ওকে থামাতে মন চায় না । জাহির এবার আরও অদ্ভুত একটা কাজ করল । হঠাৎ নিজের গ্লাসটা ওর বুকের মাঝখানে ঠেকিয়ে সরবত ঢালল রেশমির বুকের খাঁজে, আর খাঁজের মধ্যে একই সময় গুঁজে দিল মুখ । চেটেপুটে অনেকটা সরবত পান করল । সঙ্গে রেশমির শরীরের সুধা । ফুলের সাজের মধ্যে মুখ ঘষতে ঘষতে নাভিতে নেমে নাভির মধ্যে জিভ ঢুকিয়ে দিল । কিন্তু রেশমি এবার তার মাথাটা তুলে ধরল ওপরে – “উত্তর দাও ! কি মতলব তোমার ?”
তোকে সারারাত চুদব । ঘুমতে দেব না ।
আমার উত্তর দাও ।
তোর দুধ গুদ পোঁদে তেল মালিশ করব ।
বলবে কি না ?
তোর গুদে আঙুল ঢুকিয়ে তোকে উত্তক্ত করে তুলব এমন যে তুই আরও বেশি ছটফট করবি আর আমাকে তোর শরীরের পোকা মারতে বলবি ।
কিন্তু এখন যদি তুমি আমার উত্তর না দাও তাহলে তোমাকে আর কোনোদিনও দেখব না আমি, না তুমি আমাকে দেখবে । আর আসব না তোমার বিছানায় ।
জাহির চুপচাপ কিছুক্ষণ তাকিয়ে রইল তার দিকে । রেশমি উত্তরের অপেক্ষায় চেয়ে রইল । জাহির সরবতটা নিয়ে উঠে গেল তার প্রথম ঘরে , যেটা বসার ঘর । এবং দেওয়াল থেকে খুলে নিয়ে এল আরেকটা নগ্ন নারীর ছবি । সেই বিশাল ছবিটা যেটা দেখার সময় রেশমির ঠোঁটের পাশ দিয়ে গড়িয়ে পড়েছিল কোল্ডড্রিংক । জাহির সেটা নিয়ে এসে রেশমির চোখের সামনে তুলে ধরল । রেশমি আরেকবার চোখ বুলিয়ে নিল সেই ছবিতে । সকালেও সে একটা অদ্ভুত মায়ার খোঁজ পেয়েছিল সেই ছবিতে, এখনও পেল । জিজ্ঞাসু দৃষ্টিতে জাহিরের দিকে তাকাল আবার । জাহির বলল – “ভাল করে দেখ রেশমি , চিনতে পারবি মনে হয় ।“ রেশমি এবার যেন একটু বেশি মন দিয়েই দেখল ছবিটা । চাদরে ঢাকা এক নগ্ন নারী শয্যাশায়ী, শুধু তার ডান স্তন ও যোনিই চাদরের আড়ালে । এছারা সম্পূর্ণ শরীরই অনাবৃত । চাদরটা তার যোনির ওপর থেকে শুরু হয়েছে এবং যোনিকে ঢেকে দুই পায়ের ফাঁকে হারিয়ে গেছে । বোঝা যাচ্ছে সেটা পিঠের তলায় চাপা পড়ে গেছে । কিন্তু উঠিয়ে রাখা ডানহাতের বগলের পাশ দিয়ে তার আরেক প্রান্ত মাথা উঁচিয়ে তার ডান স্তনকে ঢেকে রেখেছে শুধুমাত্র । রেশমির ভ্রূ কুঁচকে গেল গভীর চিন্তায় । হঠাৎ তার চিন্তায় ভাঁজ পড়া কপাল বিস্ময়ে চওড়া হয়ে গেল । চোখের পাতা একে ওপরের থেকে দূরে সরে গেল । আর মুখ দিয়ে একটা শব্দ বেরিয়ে এলো – “মা !”
Like Reply
#6
দোকানের মালিক আমাকে দিয়ে যত কাজ করাত তার থেকে অনেক কম টাকা দিত । খাওয়াতোও না । পান থেকে চুন খসলে অকথ্য গালাগাল করত । মাঝে মাঝে মারতও । আমি তখন বছর দশ বারো । দোকানে কাজ করে ফাঁকে ফাঁকে নিজের আনন্দ খুঁজে নিতাম একটা গাছের ডাল নিয়ে । ধুলো বালির মধ্যে ফুটিয়ে তুলতাম নিজের মনের মধ্যে আসা যত খামখেয়ালিপনা । একদিন দোকানে এক খদ্দেরকে চা অমলেট দিতে গিয়ে আমার হাতে চা পড়ে গিয়ে হাত পুড়ে যায় । মালিক খদ্দেরদের সামনেই মারধর শুরু করে । কিন্তু আমার সৌভাগ্য খুলে যায় সেই দিন । ভাগ্যের দেবী হয়ে আসেন রোহিণী । তিনিও উপস্থিত ছিলেন ঐ সময় ওখানে । আমাকে মালিকের হাত থেকে বাঁচিয়ে দত্তক নেওয়ার পরিকল্পনা করে ফেলেন তক্ষুনি । আমার জীবন বদলে যায় । আমাকে ঘরে তুলে আনেন তিনি । আমাকে বলেন মা বলে ডাকতে । আমি তাইই করি । ভালবাসা, স্নেহ, মমতার ছায়ায় থেকে ধীরে ধীরে দিনগুলো কাটে আমার । মা কাজে যেতেন আর আমি বাড়ির কাজকর্ম করতে শুরু করি । বিকেলে মা ভীষণ ক্লান্ত হয়ে ফিরতেন আর আমি পেয়ে যেতাম মায়ের সাথে সময় কাটনোর সুযোগ । আমরা গল্প করতাম , আমি আমার আঁকা দেখাতাম মা কে । মা হাসিমুখে দেখত । রাতে ঘুমনোর সময় মাকে জড়িয়ে ধরে মায়ের বুকে মাথা গুঁজে রেখে ঘুমতাম । এক ঘুমে সকাল হত । আমি মায়ের ছবিও আঁকতে শুরু করলাম । কখনও মায়ের সাথে সময় কাটানোর ছবি, কখনও মায়ের শাড়ী পরার ছবি, কখনও মায়ের শাসনের ছবি । মা যখন আমাকে বকতেন আমি মাথা নিচু করে সব শুনতাম । পরে মাকে জড়িয়ে ধরে স্যরি বলতাম । মা আমাকে স্কুলে ভর্তি করান । পড়াশোনায় আমার বিশেষ মন ছিল না । কিন্তু তাও নিজের সাধ্যমত চেষ্টা করতাম মাকে খুশী করার জন্য । মাও সেই নিয়ে বিশাল কোনও চাপে রাখেননি আমাকে ।

হঠাৎ একটা এমন দিন আসে যেদিন থেকে আমাদের জীবন আবার একটা নতুন মোড় নেয়ে । সেদিনটায় প্রচণ্ড বৃষ্টি হয়েছিল । মা অফিস যেতে পারেননি । আমিও স্কুল যাইনি । সেদিন দুপুরে স্নান করতে যাওয়ার আগে মাকে কোথাও দেখতে না পেয়ে ছাদে আসি । বাইরে বৃষ্টির যা বেগ তাতে বেশিদূর কিছুই দেখা যাচ্ছে না । মা পাঁচিলের ধারে বসেছিলেন । সারা গা ভিজে কাপড় লেপটে গেছে । শাড়ির আঁচলটা মাটিতে লুটাচ্ছে । আর ব্লাউজটা বুকের সমস্ত সৌন্দর্যকে ঢেকেও যেন ফুটিয়ে তুলেছে বেশি করে । আমি মায়ের সামনে গিয়ে জিজ্ঞাসা করলাম – “কি হয়েছে? ভিজছ কেন? “
মা শুধু একবার আমার দিকে তাকাল । মায়ের চোখের জল বুঝতে পারলাম বৃষ্টির মধ্যেও আলাদা করে । মা আমাকে কাছে টেনে নিল । দুজনেই ভিজে একসা । আমি মাকে আবার জিজ্ঞাসা করাতে মা কিছু বলল না । মাথা ঘুরিয়ে আমার কপালে একটা চুমু খেল । তারপর বলল – “স্নান করবি না?”
যাচ্ছিলাম তো । তোমায় খুজছিলাম । দেখতে না পেয়ে এখানে এলাম ।
আমায় দেখতে না পেলে তোর ভীষণ চিন্তা হয় বুঝি?
হ্যাঁ মা । ভীষণ ।
মা আমাকে বুকে টেনে নিল । বৃষ্টির জলে ভেজা মায়ের শরীরের সুবাস যেন বহুগুণে বেড়ে গেল । আমি মায়ের বুকে মুখ ঘষতাম খুব । সেদিনও করলাম । মা আমাকে বলল – “চল, আজ তোকে স্নান করিয়ে দি ।” আমি লজ্জা পেলেও রাজি হয়ে গেলাম । আমরা দুজন বাথরুমে এলাম । মা আমাকে সম্পূর্ণ নির্বস্ত্র উলঙ্গ করে দিল । আমার কপালে চুমু খেল । আমার মনে কোনও দুরভিসন্ধি ছিল না । মাকে বললাম আগে নিজে কাপড় বদলে আমাকে স্নান করাতে । কখন ঠাণ্ডা লেগে যায় । মা গেল না । শাওয়ার চালিয়ে হাঁটু গেঁড়ে বসে পরম মমতার সাথে আমার গায়ে হাত ঘসে স্নান করাতে লাগল । একবার সাবান মাখিয়ে দিল । হাত পা সব পরিষ্কার করে দিল । মাঝে মাঝে আমার চোখের দিকে তাকাচ্ছিল । আমি তো তার দিকেই তাকিয়ে আছি । আমার জন্মদাত্রী মা বাবা কে অনেক ধন্যবাদ দিলাম আমাকে ফেলে দেওয়ার জন্য । নাহলে আমি এই দেবীকে মা বলে ডাকতে পারতাম না । কিন্তু মায়ের মন কেন না জানি উসখুস করছিল । আমি জিজ্ঞাসা করলাম কষ্ট হচ্ছে কিনা ? কিন্তু জবাবে মা যা বলল, তাতে আমার শুধু অবাকই না, প্রায় মূর্ছা যাওয়ার মত অবস্থা । মা আমাকে নিজের সব কাপড় খুলে দিতে বলল । আমি লজ্জায় মাথা নিচু করে দাঁড়িয়ে আছি এমন সময় মা আমার মাথা তুলে পরম মমতা দিয়ে আমার ঠোঁটে চুম্বন করল । জীবনের প্রথম ওষ্ঠচুম্বন । তাও নিজের মায়ের কাছে । চোখ ফেটে গেল । কাঁদতে লাগলাম । মা তখন আদেশ করল তাকে নগ্ন করে দেওয়ার । আমি করলাম । মায়ের অপ্রুপ সৌন্দর্য দেখব না লজ্জায় মাথা নিচু করে রাখব বুঝতে পারছিলাম না । দুইটি শরীর সামনা সামনি সম্পূর্ণ উলঙ্গ । যেন পরস্পরের আত্মাকেও তুলে ধরেছি প্রায় ।
সেদিন থেকে শুরু হয় আমার আর মায়ের প্রেম । আমি ধীরে ধীরে বুঝতে পারলাম আমার মায়ের মৃত
স্বামী কতটা দুর্ভাগ্যবান ছিলেন যে এরকম এক পরীকে পাওয়ার পর তার মৃত্যুও হয়ে যায় অকালে । আমাকে মা “মা” বলে ডাকতে বারন করে । নাম ধরে ডাকতে বলে । আমি ছোটবেলায় যখনই মায়ের বুকে মুখ ঘষতাম, মায়ের যৌবনপূর্ণ শরীর জেগে উঠত । কিন্তু ছোট ছিলাম এবং মায়ের মনে পাপবোধ জন্মাত । কিন্তু সেদিন সেই বাধ ভেঙ্গে গেল । আমাদের যখন খুশী আমরা পরস্পরের সাথে মিলিয়ে জেতাম । মা আমাকে তার স্বামীর স্বভাব, স্বামীর সাথে কাটানো সময়ের কথা বলত । আমার খুব প্রিয় বলে আমার মাথা নিজের কোলে রেখে নিজের দুধ আমার মুখে ঢুকিয়ে দিত । আমার মুখে অমৃত মনে হত । পরম মমতায় একধারে মা , অন্য দিকে স্ত্রীয়ের মত আচরণের জন্য আমি আরও বেশি করে ঋণী হয়ে গেলাম রোহিণীর প্রতি । আমার বাঁড়াটাকে নিজের আদরের খেলনা মনে করে যা খুশী করত মা । আমি মায়ের ছবি আঁকতে আঁকতেও কোনোদিন হাঁপিয়ে যাইনি । এই যে ছবিটা তুই দেখলি রেশমি, এই ছবিটা মা নিজে আমাকে আঁকতে বলেছিল । পুরো আইডিয়াটাই মায়ের । এছাড়াও আরও অনেক এমন ছবি আঁকতে বলেছিল যেগুলো দেখলে সাধারন মানুষ বেহায়া ভাবে । কিন্তু আমি সত্যিটা জানতাম । দীর্ঘকাল স্বামীর আদর না পেয়ে এখন তার বাধ ভেঙ্গে গেছে । আমিই তার ছেলে স্বামী সব । তাই আমার কাছে কোনও রাখঢাকই রাখতে চায় না সে ।
এরকম ভাবে দেড়-দু’বছর কাটল । মায়ের শরীর ধীরে ধীরে অসুস্থ হয়ে পড়ছিল । আমি জানতাম না আসল ব্যাপারটা । একদিন আলমারিতে কয়েকটা ডাক্তারের প্রেসক্রিপশন দেখি । কিছু রিপোর্ট দেখি বেশি কিছু বুঝি না, কিন্তু একটা জায়গাতে লেখা ছিল স্টম্যাক ক্যান্সার । প্রায় তিন চার বছর ধরেই ভুগছিল মা । আমার গোপন ইচ্ছে ছিল মাকে বিয়ে করে তাকে আরেকজনের কাছে মা ডাক শোনার সুযোগ করে দেব । সেটা মাকে বলেওছিলাম । উত্তরে মা বলেছিল – “আমিও তোর সন্তানের মা হতে চাই বাবা । কিন্তু সবার ভাগ্যে সব থাকে না ।” মাকে এই দুঃখের কারণ জিজ্ঞাসা করলে মা বলত না । এইদিন প্রেসক্রিপশন পেয়ে মাকে দেখালাম । লুকিয়েছে কেন জানতে চাইলাম । মায়ের মধ্যে বেশি তাপত্তাপ দেখলাম না । ভীষণ রাগ হল । কিন্তু কিছু বলতে পারলাম না । আমি মাকে জানালাম যে আমরা পরের দিনই বিয়ে করছি । সন্তানের দরকার নেই । কিন্তু মা বিধবা মরবে না । মা হেসে বলল – “বিয়ে তো করেই ফেলেছিস । বাকি আর রাখলি কি ? কিন্তু তাও যদি তুই করতে চাস তাহলে আমার একটা শর্ত আছে ।”
কি শর্ত ?
বিয়ের আগে আর পরে বিয়ের বেনারসি সমেত সমস্ত কিছু তুইই আমাকে পরাবি আর তুইই খুলবি ।
পরের দিন ছোট করে আমাদের বিয়েটা হয়ে গেল মন্দিরে আর মসজিদে । সাক্ষী ছিলেন না কেউ তাই মন্দির মসজিদের লোকেদেরই সাক্ষী দাঁড় করালাম । বিয়ের পর বাড়ি নিয়ে এসে আমার নতুন বৌকে আদরে আদরে ভরিয়ে তুললাম । হাঁপিয়ে তুললাম । বিয়ের আগে রোহিণী জরায়ু অপারেশন করিয়ে নিয়েছিল যাতে বাচ্চা না হয় । সেই জরায়ু আমার বীর্যে পূর্ণ করতাম রোজ । অফিস থেকে রোহিণী আসার পরই তার দাবী তাকে স্নান করিয়ে দিতে হবে । যেন আমারই মেয়ে । আমিও তখন একটা চাকরী পেয়েছি মারুতির শোরুমে। আমার অনেক আঁকা বিক্রি হয়েছে । চিত্রশিল্পী হিসেবে নামডাক হল । রোহিণী গায়েও আঁকা শুরু করলাম । দুধে হাতের ছাপ, গুদের চারপাশে বিভিন্ন ডিজাইন । নাভির চারদিকে, পিঠে, পাছায় অনেক রকমারি ঢং ।
শেষে একদিন রোহিণীর সময় ফুরিয়ে আসার চিন্‌হ দেখা গেল । ডাক্তার হতাশার খবর শোনালেন । আর রোহিণী আমাকে দুঃখের বশে বলে ফেলল তার চিরকালের লুকিয়ে রাখা মনের মধ্যে জমাট বাঁধা দুঃখের কথা –
আমার একটা মেয়ে আছে জাহির ।
আমি অবাক । সম্পূর্ণ অবাক । হতভম্ব ।
হ্যাঁ জাহির । তার চার বছর বয়সে আমি তাকে হারিয়ে ফেলি মেলায় । আমার স্বামী তখন গত । কন্যা হারানোর পর থেকে পাগলের মত তাকে খুঁজি । পুলিশ ডিটেকটিভ সবাইকে লাগাই । কেউ কিছুই করতে পারে না । কিংবা করে না । অনেক ডিটেকটিভ বদলেছি । কিছুতেই কিছু কাজ হয় না । কিন্তু এই একটু আগে প্রবীরবাবু, যে শেষ নিযুক্ত ডিটেকটিভ ছিলেন, তিনি খবর দিলেন আজ প্রায় দু’বছর পর । আমার মেয়ে বেঁচে আছে । প্রায় সতের বছর তাকে দেখিনি । এই যে তার বর্তমান ছবি, প্রবীরবাবু দিলেন । আমার মতই অনেকটা । শুধু নাকটা তার বাবার মত ।
আমি ছবিটা হাতে নিয়ে দেখলাম । রোহিণী বলল –
“শোভাবাজারের কোনও এক জায়গায় থাকে । ওকে একবারটি খুঁজো । আমি ওকে দেখতে পাব না হয়ত আর । কিন্তু তুমি ওকে পেলে আমার কথা জানিও । বোলো যে তার মা তাকে অনেক খুঁজেছে । অনেক জায়গায় ঘুরেছে তার জন্য । কিন্তু ভাগ্যে ছিল না । মায়ের আদর না দিতে পারার জন্য আমি তার কাছে ক্ষমা চাই ।“ – এই বলে রোহিণী হাত জোড় করল । আমি নাম জিজ্ঞাসা করাতে রোহিণী বলল – “ওর নাম রেশমি! এই নামে ডাকলে ও খুব খুশী হত । আরেকটা নাম আছে ওর – বিজয়িনী ।”
রোহিণী জানত তোর জীবন বিষয়ে, প্রবীরবাবু সব বলেছিলেন । যে দেবীকে আমি চিরকাল অসাধারণ মনের জোড় ও ব্যক্তিত্ব সম্পন্না হিসেবে দেখে এসেছি, সেদিন তার মনের বাধ ভেঙে যেতে দেখলাম । সেদিন ছাদে বসে বৃষ্টির মধ্যে অশ্রু গোপন করার রহস্যও বুঝতে পারলাম । আমার বুকে মাথা রেখে নিজের চোখের জলে আমার শরীর ঠাণ্ডা করে দিতে লাগল রোহিণী । আমারও চোখ শুকিয়ে থাকল না । তার মাথায় আমার মনের সমস্ত ভালবাসা দিয়ে ঠোঁট ছুঁইয়ে রাখলাম । সেদিন রাতেই রোহিণী এই পৃথিবী ছেড়ে চলে গেল । যাওয়ার আগে আমাকে দিয়ে গেল তার বাড়ি, সমস্তটুকু সম্পত্তি । সমাজ এখনও আমাকে শুধু তার দত্তকপুত্র হিসেবেই চেনে । কিন্তু আমি জানি আমি তার কে । সে আমার কে । তার বাড়ি ও যাবতীয় কিছু দিয়ে গেলেও আমার কাছ থেকে নিয়ে গেল সে অনেক কিছু । আমি এসব পেয়েও আসলে হারালাম অনেক কিছু । যা পেলাম তার মুল্য নগণ্য । কিন্তু যা হারালাম তা দুর্মূল্য ।
[+] 1 user Likes Bimal57's post
Like Reply
#7
বাইরে বৃষ্টি শুরু হয়েছে অনেকক্ষণ হল । ঠাণ্ডা একটা আবহাওয়া । বিছানায়ও তখন বর্ষণ হচ্ছে । অশ্রুর । রেশমির চোখ থেকে । ঠোঁটগুলো সময় সময় কেঁপে কেঁপে উঠছে । জাহির চুপচাপ বসে আছে সামনে । কিছুই বলার নেই তার আর । রেশমি জানে সে কোথায় আছে । এই বিছানায় একদিন তার মা শুতেন । এখন বৃষ্টির জলের মত অনেক কিছু ধুয়ে চলে গেছে । রেশমির ভিজে চোখ জাহিরের আঁকা ছবিতে স্থির । না, সেই নগ্ন ছবিটা না । জাহির তার মা তথা প্রাক্তন স্ত্রীয়ের সমস্ত ছবি বের করে দিয়েছে রেশমির কাছে । কোনটা রান্নাঘরে , কোনটা আলমারির সামনে সাজপোশাকে, কোনটা আবার ছাদে কাপড় মেলার সময়, তো কোনটা বিছানায় । রেশমি খুব মন দিয়ে দেখছে ছবিগুলো । বড্ড ইচ্ছে করছে তার মাকে একটু কাছে পেতে । মায়ের সাথে মিশে যেতে । চার বছর বয়স থেকে দেখেনি সে মাকে । তার মনে মায়ের ছবি প্রায় ফিকে হয়ে গেছিল । আজ জাহিরের জন্য আবার সেটা প্রকট হয়ে উঠেছে । জাহির লক্ষ্য করল কাঁদলে রেশমির নাক লাল হয়ে যায় । সে চুপচাপ রেশমির পিছনে বসে তার মাথায় পিঠে হাত বুলতে লাগল । চুলে বিলি কেটে দিতে লাগল । নিস্তব্ধতা ভেঙে জাহিরই প্রথম কথা বলল – “তুই অনেকটা তোর মায়ের মত রে । তোর মা তোর ভেতরেই আছে ।” রেশমি কোনও উত্তর দিল না । শুধু ছবিগুলো দেখতে লাগল । জাহির হাত দিয়ে রেশমির চোখ মুছিয়ে দিল । বেশ কিছুক্ষণ চুপচাপ থাকার পর দুজনেরই খেয়াল হল বাইরে বৃষ্টিটা একটু ধরেছে । রেশমি মৌনতা ভাঙল – “আমার বোধয় এবার এগোনো উচিৎ । নাহলে পৌঁছতে পারব না । ”

চলে যাবি মানে ?
বাড়ি যেতে দেরি হলে লীলামাসি রাগ করবে ।
তোর মায়ের বাড়িতে এসেছিস তুই । এ বাড়ি তোর । তুই তো বাড়িতেই আছিস ।
না, এটায় তুমিই থাক । আমি আসি ।
রেশমি – বড় আদরের ডাক মনে হল রেশমির কাছে, সে এবার জাহিরের দিকে তাকাল । চোখে প্রশ্ন । জাহিরের শ্বাস বেশ উত্তেজিত, গভীর । – আমাকে বিয়ে করবি ? – এই বলে জাহির তার হাতে একটা ছোট কিছু বের করল । একটা আংটি ।
পাগল হলে নাকি ? তুমি ভুলে গেলে আমার পরিচয় কি ? আমি সোনারগাছির বে…
তোর পরিচয় তুই রোহিণীর মেয়ে । বাকি সব ফিকে । আমি তোকে বিয়ে করতে চাই ।
আমি বহু লোকের সাথে শুয়েছি জাহিরমিঞা । বিছানায় স্থান পাওয়ার যোগ্যতা আছে আমার , কারোর জীবনে স্থান পাওয়ার নয় ।
বাঃ, রোহিণী চলে গেছে আজ প্রায় পাঁচদিন । তার গন্ধ এখনও এখান থেকে যায়নি, আর তুই তার মেয়ে হয়ে …
সতের বছরে অনেক কিছু পরিবর্তন হয়ে যায় । মায়ের দোষ নয় । দোষ আমার ভাগ্যের ।
ফালতু বকিস না । প্লীজ, বিয়ে কর আমাকে । আমি তোর সমস্ত ব্যথা সমস্ত দুঃখ ভাগ করে নিতে চাই । আর এটা আমাকে রোহিণী বলেনি । এটা আমার নিজের কথা । রোহিণী শুধু বলেছিল – “সম্ভব হলে ওকে ঐ নরক থেকে বের করে নিয়ে এসো ।” এটা সে না বললেও আমি এই চেষ্টা করতাম ।
এটা শোনার পর রেশমি চুপ হয়ে গেল । শুধু জাহিরের দিকে তাকিয়ে রইল । জাহির আস্তে আস্তে তাকে নিজের বাহুর মধ্যে জড়াতে লাগল । তার হাতটা নিয়ে আঙুলে আংটি পরাতে যাবে এমন সময় রেশমি থামাল তাকে – “কিই এমন পাবে আমাকে বিয়ে করে ? আমার শরীর তো তুমি পেয়েই গেছ । এছাড়া তোমাকে দেওয়ার মত আমার কাছে আর কিছু নেই । শুধু লোকলজ্জা দিতে পারি তোমাকে ।”
তোর মনে ঢুকে পড়ব এবার । আর লোকলজ্জার ভয় থাকলে তোর কাছে যেতাম নাকি ? “একটা ঠিক কাজ করতে কখনই ভয় পেও না “ – এটা আমাকে আমার মা শিখিয়েছে । “আর তুমি যাকে মন থেকে চাও, ঠিক সময়ে তাকে জাপটে ধরে উত্তক্ত করে তুলতেও বিন্দুমাত্র দ্বিধাবোধ কোরো না ।” – এটা আমাকে শিখিয়েছে আমার স্ত্রী ।
রেশমির খেয়াল হল আংটিটা তার আঙুলে কে বন্দি করে ফেলেছে । চোখের পলকে তাকে কিছু বুঝতে না দিয়ে জাহির তাকে চেপে ধরল আর তার ঠোঁটে ঠোঁট ডুবিয়ে দিল । নীচের ঠোঁট ওপরের ঠোঁট চুষে চুষে অস্থির করে তুলল তাকে । এ মধুর অত্যাচারকে গ্রহণ করল রেশমি । জাহির তার জিভ ঢুকিয়ে দিল রেশমির ঠোঁটের ফাঁক দিয়ে । রেশমির জিভকে নিজের জিভ দিয়ে এদিক ওদিক করে উত্তেজিত করে তুলল আরও । রেশমি নিজেকে সঁপে দিল সম্পূর্ণ । তার স্বামীর কাছে । নিজেকে তুলে ধরল সম্পূর্ণভাবে । আবার ভিজে গেল তার চোখ । আর দুজনের মুখের সিক্ততায় ভরে গেল দুজনের ঠোঁট । রেশমি জাহিরকে একটু থামাল – “তোমার নতুন বৌকে নিজের হাতে স্নান করিয়ে তারপর ঘরে তোল । আমার এতদিনের পাপময় জীবনকে ধুয়ে ফেলতে একমাত্র তুমিই পারবে । প্লীজ । ” – জাহির তার হাতে করে পাঁজাকোলা করে নিল তার স্ত্রীকে । বাথরুমে ঢুকতে যাবে এমন সময় রেশমি বাধা দিল – “বাথরুম না , বৃষ্টি ।” জাহির হাসল । রেশমির খুব প্রিয় সেই হাসি । জাহির তাকে কোলে করে সিঁড়ি দিয়ে উঠে ছাদের দরজা ঠেলে দিল । উন্মুক্ত পরিবেশ , বৃষ্টির ধারা বাড়ে কমে । জাহির খুনসুটি করে বলল – “দেখো, এই অবস্থায় বাইরে বের হলে তোমার শাড়ী ব্লাউজ ভিজে যেত আর রাস্তায় যারা ছাতা নিয়ে হাঁটছে তারা তোমার ব্রাহীন ব্লাউজ দিয়ে সবকিছু দেখতে পেয়ে যেত । তার থেকে ভাল আমিই দেখি আমার দুধওয়ালিকে ।” রেশমির কানে বড় মিষ্টি লাগল ‘তুমি’ করে বলাটা । ছাদে বেশ অন্ধকার । রাস্তার আলোর ছিটেছাটা এসে পড়েছে অল্প । ভিজে গেল দুজনের ফুলের সাজে সজ্জিত নগ্ন শরীর । জাহির রেশমিকে শুয়ে দিল ভিজে মেঝেতে । তারপর আবার ঢুকিয়ে দিল তার জিভ রেশমির মুখে । হাত রাখল তার স্তনে । আস্তে আস্তে চাপতে লাগল তার স্তন । অল্প টিপল । রেশমির গালে চুমু খেল । চোখে, কপালে কোথাও বাদ রাখল না । আজ রেশমি তার স্বামীকে নিজের হাতে কিছু দিতে চায় যেটা সে এতদিন নিজে থেকে দেয়েনি । জাহিরকে ঠেলে চিৎ করে শুয়ে দিল সে । তারপর জাহিরের প্রিয় নিজের স্তনদুটোকে জাহিরের মুখের ওপর ঝুলিয়ে দিল । জাহির তাকে আরও উত্তেজিত করার জন্য স্তন চোষণের সাথে সাথে রেশমির যোনিতে আঙুল দিয়ে আস্তে আস্তে খোঁচাতে লাগল । রেশমি আরও ফাঁক করে দিল নিজের পা । জিজ্ঞাসা করল – “মায়ের মত মনে হচ্ছে ?”
তার থেকেও বেশি সুস্বাদু । – বলেই আঙুল ঢুকিয়ে দিল তার যোনির মধ্যে । রেশমি আআহহহহ্‌ করে উঠল।
খাও , যত খুশী খাও , এগুলো সব তোমার । তুমি যখন চাইবে তখনি এগুলো তোমার মুখের ভেতর থাকবে । – জাহির দুই হাতে দুটো ঝুলন্ত স্তন ধরে স্তনের চারপাশে, মাঝের খাঁজে জিভ দিয়ে চাটতে লাগল । আঙুল দিয়ে চিপে দিতে লাগল বোঁটা । বোঁটার ছারপাশের কালো অংশে হালকা দাঁতের ছোঁয়ায় পাগল করে তুলল রেশমিকে । রেশমির শীৎকার আর বৃষ্টির শব্দ মিলে মিশে এক হয়ে গেল ।
আমাদের বাচ্চা হওয়ার পর তাকে খাইয়ে বাকি দুধটা ফেলে দিস না যেন বুক থেকে । সেটা আমার ।
নিশ্চয়ই সোনা । কিন্তু এক্ষুনি বাচ্চা নেওয়ার কি খুব দরকার আছে ?
না, ক’দিন পর নেব নাহয় । – হাসল রেশমি । নিজের স্তনদুটোকে ভাল করে ঘষল জাহিরের মুখের মধ্যে, মুখের ওপর ।
আমার মুখের ওপর বোসো । – কখনও ‘তুমি’ কখনও ‘তুই’, এরকম ব্যবহার রেশমিকে আরও খুশী করে তুলল । আরও উত্তেজিত বোধ করছে সে । জাহিরের মুখের ওপর নিজের যোনি ঠেকিয়ে হাঁটু গেঁড়ে বসল সে । বৃষ্টির জল রেশমির শরীর বেয়ে যোনির দরজায় এসে জাহিরের মুখে ঢুকতে লাগল । জাহিরের মুখে অমৃতের বর্ষণ । কিন্তু তাকে নিরাশ করে রেশমি উঠে দাঁড়ালো । নাহ্‌, নিরাশ করেনি । ঘুরে আবার বসল । আর ঝুঁকে জাহিরের লিঙ্গের ওপর রেখে দিল নিজের মুখ । জাহির তার জিভ আর ঠোঁট দিয়ে খেলতে লাগল রেশমির যোনি ভগাঙ্কুর যোনির দেওয়াল সবকিছু নিয়ে । আর রেশমির খেলনা হয়ে উঠল জাহিরের লিঙ্গ । লিঙ্গের চামড়া টেনে খুলতে খুলতে আর বন্ধ করতে করতে রেশমি পরম আরামের সাথে চুষতে লাগল সেটা । লিঙ্গের আগাগোড়ায় নিজের জিভের আদর ছোঁয়াল । অণ্ডকোষে নাক ঘসে সেগুলোকে মুখে নিয়ে টানতে টানতে জাহিরকে আরও উত্তক্ত করে তুলল । এক সময় লিঙ্গটাকে সম্পূর্ণ নিজের মুখে ভ্যানিশ করার চেষ্টা করল । একবার দুবার পারল না , তৃতীয় বার পারল । জাহিরও নীচ থেকে ওপরের দিকে তলঠাপ দিতে লাগল । আর জাহিরের অত্যাচার নিজের যোনিতে মেখে তার মুখে যোনি ঘষতে আরম্ভ করে দিলো রেশমি । জাহিরও এই খেলার জবাব দিলো মুখ হা করে রেশমির পুরো যোনিটাকে মুখের ভেতরে টানতে লাগল । জিভ ঢুকিয়ে দিতে লাগল ভেতরে । আর রেশমি আবার জাহিরের লিঙ্গকে মুখের ভেতরে লুকিয়ে ফেলল । জাহির উত্তেজনার বসে রেশমির নিতম্ব খামছে ধরল আস্তে করে । রেশমির মনে কিছু একটা ভাবনা এলো । সে ঘুরে গেল জাহিরের দিকে । জাহিরকে দেখে মনে হল একটু বিরক্ত হয়েছে সে । এত সুন্দর একটা জিনিস খাওয়ার থেকে বঞ্ছিত হল । রেশমি বলল – “আমি আমার স্বামীকে আমার সতীত্ব দিতে চাই । কিন্তু গুদের পর্দা ছিঁড়ে তো কবেই গেছে । কিন্তু পাছার দিক থেকে আমি এখনও সতী আছি । তুমি নেবে ওটা ?
তোমার ব্যাথা লাগবে না ?
আজ লাগবে , অভ্যেস হয়ে গেলে আর লাগবে না । তুমি প্লীজ না কোরও না । যদি তোমার ও জিনিসটা পছন্দ না হয় তাহলে আমি জোড় করব না ।
জাহির আর কিছু বলল না । রেশমিকে ঘুরিয়ে চিত করে শুইয়ে দিল । তারপর তার পাদুটো ফাঁক করে তুলে নিজের ঘারের ওপর রাখল । নিজের লিঙ্গকে সঠিক জায়গায় সেট করে আস্তে করে চাপ দিল । রেশমির শরীর কেঁপে উঠল । দাঁতে দাঁত চেপে সে সহ্য করতে লাগল ব্যাথা । কষ্ট হলেও আজ তার কাছে এই ব্যাথা অনেক মিষ্টি । জাহির আরেকটু চাপ দিতে প্রায় অর্ধেক লিঙ্গ ঢুকল পাছার ছিদ্রয় । রেশমির কান্না পাচ্ছিল । জাহির রেশমির বুকে পেটে চুমুর বর্ষণ করতে লাগল । যাতে তার ব্যাথাটা একটু কমে আসে । রেশমি নিজে পাছা দুলিয়ে আরও ঢোকাতে ইঙ্গিত করতেই জাহির বাকিটা ঢুকিয়ে দিল । এবার রেশমির মুখ থেকে একটা চিৎকার বেড়িয়ে এলো । সে জাহিরকে জড়িয়ে ধরল আষ্‌টেপ্রিষ্‌টে তার নখ বসে গেল জাহিরের পিঠে । জাহিরে ঠোঁট তার ঠোঁটে । আর রেশমির পাছার ফুটোয় শুরু হল জাহিরের লিঙ্গের অবিরাম যাতায়াত । প্রথমে শুধু ব্যাথা । তারপর ব্যাথার সাথেও একটা অদ্ভুত ধরনের সুখ পেতে লাগল রেশমি । ধীরে ধীরে জাহিরের গতি বাড়তে লাগল । রেশমির সুখও । জাহির হাঁপিয়ে যেতে সে রেশমিকে নিজের ওপর শোয়াল । রেশমি জাহিরের কোমরের ওপর বসে ওপর নীচ করতে করতে জাহিরকে সুখ দিতে শুরু করল । নিজের পাছার দ্বারে তখন একই সাথে আগুন ও বরফের অনুভূতি । জাহিরের রেশমির পেটে হাত বোলাতে লাগল । রেশমির পাছার দাবনা টানতে লাগল । যোনিতে আঙুল দিয়ে ঘষতে লাগল । এভাবে কিছুক্ষণ করার পর রেশমির শরীর টানতে লাগল । তার সময় আসতে লাগল । তখন জাহির উঠে রেশমিকে শুয়ে দিলো এবং নিজের ক্ষমতায় কুলায় এরকম সবচেয়ে বেশি স্পীড নিলো । রেশমি তখন সুখের সাগরে ভাসছে । কাঁপা কাঁপা গলায় শীৎকার করছে সে । জাহির রেশমির গলায় নিজের মুখ লুকিয়ে গতি বজায় রাখল । রেশমির পীঠ উঠে গেল মাটি ছেড়ে । তার তলপেটে ঝড় বইতে লাগল । শরীরে কাঁপুনি দিল অজস্র । জাহির পাছা থেকে বের করে যোনিতে ভরে দিল লিঙ্গ, এবং একই গতিতে মৈথুন করতে লাগল । রেশমির কাঁপুনি থামতে চাইছে না । মুখ দিয়ে আঃ আঃ শীৎকার করেই চলেছে সে । আর তার যোনিতে ঝড় তুলেছে জাহির । তার স্তন যেন কাঁপতে কাঁপতে দুলতে দুলতে নিজেদের উত্তেজনা জানাচ্ছে । হঠাৎ –
জা…আ… হি…ই … ই… র – বলে রেশমি সবথেকে বেশি কাঁপতে লাগল । জাহিরও এবার নিজের ক্লাইম্যাক্সে পৌঁছে গেছে । তার লিঙ্গের কাঁপুনির চোটে রেশমির যোনিতে লাভার মত গরম বীর্যের স্রোত বইতে লাগল । আর তার জিভ খেলতে লাগল রেশমির বুকের খাঁজে । রেশমি যোনিতে গরম ছোঁয়া পেয়ে থরথর করে কেঁপে উঠল । জাহিরকে জড়িয়ে ধরে কাঁপতে লাগল সে । এত সুখ তার কপালে যে ছিল আদৌ সে কল্পনাও করতে পারেনি । জাহির থেমে গেলেও তার কাঁপুনি থামল না । বেশ কিছুক্ষণ ধরে হতে হতে আস্তে আস্তে কমতে লাগল । জাহির তার বুকে নেতিয়ে পড়ে আছে । সে জাহিরের চুলে হাত বোলাতে লাগল । তখনও সে থেকে থেকে কেঁপে উঠছে । বলল – “খুব আনন্দ না? মা মেয়ে দুজনকেই চুদলে ? ”
দুজনেই যে আমার বৌ ।
সত্যি গো । মা বেঁচে থাকলে আজ তোমার দুটো বৌ হত ।
কিকরে ? রোহিণী থাকলে যে তুমি আমার মেয়ে হতে । – এই বলে জিভ কাটল জাহির ।
তা সত্বেও তোমার বৌ হয়ে যেতাম ঠিক । আর তোমার মাথাটাকে আমাদের চারটে মাইতে ঢেকে দিতাম । বুঝলে জাহিরমিঞা?
জাহির বল । মিঞা কেন ?
ওটা থাকতে দাও । খুব আদরের নাম ।
রেশমি চুমু খেল জাহিরের মাথায় । দুজনেরই খেয়াল হল এতক্ষণ পরে, বৃষ্টি অনেকক্ষণ থেমে গেছে ।
আপাতত গল্পটা এখানেই সেশ। 
লেখক- অচেনা লেখক
[+] 4 users Like Bimal57's post
Like Reply
#8
Great find. Thank you very much.
Like Reply
#9
অসাধারণ অপুর্ব
Please Visit My Thread and Give Me Positive Reputation
Like Reply
#10
darun laglo
All the contents posted by me have been downloaded from the internet. Credit goes to the original uploaders. Anyone having any issues with pictures posted, please message for removal.
Like Reply
#11
কমেন্ট করবার জন্য সবাই কে ধন্যবাদ।
ভালো থাকবেন।
Like Reply
#12
Brilliant. Asadharon. Lekhok ke???
Like Reply
#13
Nice story
Like Reply
#14
oshadharon! notun golpo chay
Like Reply
#15
One of the best love-erotica I have ever read Heart : sex   Heart Credit goes to original writer and Thank you for share this masterpiece with us...
রোমাঞ্চের সন্ধানে রোমাঞ্চ প্রিয় আমি ??
Like Reply
#16
good job
[+] 1 user Likes zaq000's post
Like Reply
#17
গল্পটা সেইরকম ছিল। পড়ে ভাল লাগল।
  
Like Reply
#18
Khub bhalo laglo, aro notun kichu r apekkhyay roilam. Dhonnobad...
Like Reply
#19
Repped
_____________________________________________________
Check my hot thread: Bengali Goddesses
party
Like Reply
#20
আমার প্রিয় গল্পের মধ্যে এটি একটি।
শেয়ার করার জন্য বিমল ভাইকে অনেক অনেক ধন্যবাদ।


-------------অধম
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)