Thread Rating:
  • 12 Vote(s) - 3.25 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Thriller খেলাঘর
#1
খেলাঘর
An Erotic Thriller
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
খেলাঘর



১।

লকডাউনটা যে বাড়বে তা কি জানতাম আগে, আর জানলেও বা...
একবার প্রিয়াঙ্কার মুখের দিকে তাকালাম। যাচ্ছিলাম হানিমুনে। হানিমুন মানে নতুন বিয়ের হানিমুন না। আমরা প্রায় ৭ বছর বিবাহিত। সুন্দর টুকটুকে একটা ছেলেও আছে আমাদের। তাকে বাবা মার কাছে রেখে আমরা বেরিয়ে পরেছিলাম নিজেদের নতুন করে চেনবার এক নতুন আকাঙ্খায়। কিন্তু সে গুড়ে বাড়ি।
আমি জানি প্রিয়াঙ্কার অসুবিধে হচ্ছিল। পড়নের হলুদ মিডিআম স্কারট টা বারবার করে টেনে হাঁটুর নিচে নামাচ্ছিল। আর অজান্তেই লাল টপটা ঠিক করে নিচ্ছিল। একটা ওলা উবের ও পেলাম না।
‘তোমার ওই বন্ধু নরেশ তো দেখে মনেই হচ্ছে যে কুল ডুড’।
যতটা না নরেশের প্রশংশায় রাগ হচ্ছিল তার চেয়ে অনেক বেশি হচ্ছিল প্রিয়াঙ্কার এই অচানক বাংলায় উলটো দিকের ২ টো কালো ইয়ং ছেলের বেঙ্গলি রা... বলে তামিল ভাষাতে ফিসফিস।
ওদের কথা ইগনোর করে আমি তাকালাম প্রিয়াঙ্কার দিকে। ঠিক কতটা অস্বস্তি ওর হচ্ছে তা ওর বারবার এদিক অদিক তাকানো দেখেই বঝা যায়। প্রিয়াঙ্কা রক্ষনশীল একদম ই না। কিছুটা খোলামেলা ড্রেস ই পছন্দ করে। আমার কাছে কখনই স্বীকার করেনি, কিন্তু এটা সত্যি নিজের ভগবান প্রদত্ত শরীর একটু এক্সপোস করতে ওর ভালই লাগে। প্রথম প্রথম আমার খুব অস্বস্তি হত। কিন্তু বিবাহ মানেই মানিয়ে নেওয়া। আর শুধু মানিয়ে নেওয়া নয় অন্যের চোখে বউএর শরীরের লালসা আমার ভালোই লাগে। আমি এনজয় করি।
কেনই বা করব না। সম্পর্কে টুইস্ট না আসলে সেই সম্পর্ক একঘেয়ে। তবে এই টুইস্ট এর জ্বালায় বহুবার কেস ও খেয়েছি। আবার ম্যানেজ ও করে নিয়েছি। এই নিউ হানিমুনের প্ল্যান টা আমাদের যৌথ হলেও অনেকের ই চিন্তাপ্রসুত। যথারীতি ঠিক ছিল কেরলার পালাক্কম থেকে ১০০ কিমি দূরে একটা হিল ষ্টেশন সেখানে গিয়ে উথব। কিন্তু সে গুড়ে বাড়ি, ভাইরাস টা সবচেয়ে আগে পৌছাল কেরালাতেই। নর্থ এ যাবো না সাউথ, সেই নিয়ে অনেক আলোচনার পর খুঁজে পেলাম আমার কোম্পানির প্রাক্তন কলিগ নরেশ এখন হোটেল এর বিজনেস করছে।
চাকরি সুত্রে বিয়ের আগে প্রায় ৫ বছর চেন্নাইতে কাটিয়েছি। আমরা মানে আমি নরেশ আর রবি একি ফ্ল্যাট এ থাকতাম। আমরা ভাল বন্ধু ছিলাম এটা বলব না। কর্পোরেট এ কেউ কারুর বন্ধু না। তবুও প্রথম দিকে নরেশের সাথে সম্পর্ক ভালোই ছিল।
‘এই ছেলেগুলো কেমন যেন করে তাকিয়ে আছে! আমার অস্বস্তি হচ্ছে’।
প্রিয়াঙ্কার কথায় বাধ্য হলাম মনযোগ দিতে। গরমে প্রিয়াঙ্কার টপটা ভীষণভাবে ভিজে উঠেছে। বাচ্চা হয়ার পর তো বুকের ও সাইজ ৩৮। ক্লিভেজ তো বেরবেই। সেটা প্রবলেম না। প্রবলেমটা হচ্ছে লাল ঘেঁটে যাওয়া লিপস্টিক তার সাথে হাল্কা বুকের খাঁজ, ঘেমে ওঠা টপ এর মধ্যে থেকে সাদা ব্রা ফুটে ওঠা আর উন্মক্ত দুটো হাঁটু; সামনে বসে থাকা সদ্য যৌবনে পা দেওয়া স্বভুমের কিছু ছোকরা, প্রেক্ষাপট টা ওই ‘পিয়াসি জাওয়ানি বা ভাবি মস্ত’ এর মত বি গ্রেড সিনেমা যেন।
প্রিয়াঙ্কা নর্থ কলকাতার মেয়ে আমার মতন মফঃস্বলের নয়। তাই একটু এক্সপোস করতে ও অভ্যস্ত। কিন্তু হয়ত পরভূমি বলেই একটু সঙ্কোচ বোধ করছে।
প্রিয়াঙ্কার মোবাইল এ তখন নরেশের প্রোফাইল খোলা। আমি জানি ওই ছেলেগুলো কে যতটা অ্যাভয়েড করা যায় ততই ভালো। আর কদাইকানাল পৌঁছাতে ও ৫ ১০ মিনিট ই বাকি। নরেশের টাইম লাইন জুড়ে শুধুই তামিল ভাষায় পোস্ট। আমি ই বাধ্য হয়ে পিকচার এ ক্লিক করলাম। নরেশ রয়ে গেছে আগের ই মতন। এখনো অবিবাহিত। ঠিক কেন তা জানিনা। অসম্ভব পেটানো চেহারা। এখনো যে রেগুলার জিম করে তা বঝা যায়। হাইট ও প্রায় ৬ ফুট। আমাদের এই গড় পড়তা বাঙালি রা ওর সামনে নেহাত ই কমেডিয়ান।
‘বাবা এতো লেডি কিলার’।
আমার তলপেট টা কেমন চিনচিন করে উঠল। আমার হিংসা হয় নরেশকে। সেটা শুধু আজ না বরাবর। নরেশ এর মধ্যে একটা ডমিনেটিং ভাব আছে। আমার এই সেক্স ব্যোম বউকে নিয়ে গিয়ে উথছি নরেশের কাছে, কিন্তু কেন? উপায় ও তো নেই।
‘শুধু লেডি কিলার? ও খুব জলি। আমাদের মত ওরা নয়। খুব ফ্রেন্ডলি। খুব মন খোলা। এই সাউথের দিকে আদব কায়দা একটু আলাদা’।
নিজের অজান্তেই গড়গড় করে বলে গেলাম। কেন বললাম তাও জানিনা। আসলে এটাই তো সুযোগ প্রিয়াঙ্কা কে একটু তাতিয়ে দেওয়ার।
আমার কাঁধে মাথাটা রেখে ‘হুম’ করে একটা শব্দ করল ও।
ট্রেন এর গতি কমতে বুঝলাম আমরা পৌঁছে গেছি। সাথে সাথে নরেশ এর ফোন।
‘স্টেশন এর বাইরে একটা সাদা আম্বাসাডার থাকবে সোজা উঠে যেও ওতে’।
আমি কিছু বলে ওঠার আগেই ফোন কাট। ভীষণ অপমানজনক লাগলো। কিন্তু প্রিয়াঙ্কা কিছু যাতে বুঝতে না পারে অনর্গল কথা বলে গেলাম।
‘তুমি কিছু চিন্তা করোনা, আমরা সব ঠিকঠাক ভাবে ...’। বলতে বলতে আমার নজর গেল প্রিয়াঙ্কার দিকে। হোয়াটস আপ খুলে ম্যাসেজ করছে। আমি জানি ও কাকে করবে। তাও আড় চোখে একবার ওর স্ক্রিন এর দিকে তাকালাম। ২ ৩ টে নাম পরেই বর্ণালী দি।
‘বর্ণালী দি, আমরা এই নামছি। নরেশ বলে এক বন্ধু আছে ওর তার বাড়িতে উঠব। শুনলাম সে নাকি খুব জলি র ফ্রেন্ডলি। কিন্তু আমার না সত্যি খুব লজ্জা লাগছে। একটাও ক্যাসুয়াল ড্রেস আনিনি। সব ওই... বুঝতে পারছ তো?’
হয়ত প্রিয়াঙ্কা খেয়াল করেছিল আমি মাঝে মাঝে দেখছি। তাই আর নতুন কোন কিছু লিখলনা। আমিও ফোন টা ছেড়ে দিলাম। কখন যে বাড়া টা সোজা হয়ে দাড়িয়ে গেছিল খেয়াল করিনি।
মাথার মধ্যে হাজারো দুষ্টু বুদ্ধি কিলবিল করছে। মাঝে মাঝে হাসি ও পায়। কি বোকা আমার বউ টা। ভগবান ওকে শরীর টাই দিয়েছে বুদ্ধি বলে কিছুই দেয়নি।
...........................................................................................................................

স্টেশন চত্তর টা পুরোই ফাঁকা। গা ছমছম করছে যেন। ট্রেন থেকে কেউই নামলো না। দুই প্লাটফর্ম এর ছোট্ট একটা ষ্টেশন। এন্ত্রান্স বলে কিছু নেই। আরও কিছুটা এগিয়ে আসার জন্য বুঝলাম সত্যিই একটা গাড়ি অনেকক্ষণ দাঁড়িয়ে আছে। কাছাকাছি যেতে দেখলাম একটা ষণ্ডা মার্কা ঝিম কালো লোক নেমে দাঁড়ালো।
‘নমস্তে নরেশ সাব কি মেহমান?’
এতটুকু হিন্দি বলতে লোকটার জাস্ট ফেটে গেলো। আমরাও আর অকে লজ্জায় না ফেলে উঠে বসলাম। গাড়ি চলতে শুরু করল। গারিতে ওঠার আগে মাথায় ভনভন করছিল, প্রিয়াঙ্কার বর্ণালী দি কে করা সেই ম্যাসেজ টা। তাই লোভ সামলাতে পারলাম না। বর্ণালী দি থাকত বেলেঘাটায় ঠিক আমাদের পাশের ফ্ল্যাট এ। সেরম একটা বনিবনা আমাদের সাথে ছিলনা। ওনার ছেলে এম এস এ চান্স পায় ইউ এস এ তে। ছেলের কাছাকাছি থাকতে উনিও মাস কয়েকের মধ্যে প্রোমোশন নিয়ে ইউ এস চলে যান। যাওয়ার দিন, আমি আর প্রিয়াঙ্কা যাই এয়ারপোর্ট অব্ধি ওনাকে ছাড়তে। যাওয়ার আগে উনি প্রিয়াঙ্কা কে বলেন
‘প্রিয়াঙ্কা টাচ এ থাকিস’।
উনি বয়সে আমার চেয়েই প্তায় ১০ বছরের বড়। প্রিয়াঙ্কা কে তাই তুই বলতেন। আর প্রিয়াঙ্কাও বোকার মতন জিজ্ঞেস করে, ‘কিভাবে?’
উনি বলেন ‘কেন হোয়াটস আপ এ’।
ফিরে আসার সময় প্রিয়াঙ্কা বলেছিল ‘এইরে ওনার নাম্বার টা তো নেওয়া হোল না?’
আমি প্রায় হেঁসেই ফেলেছিলাম। কিন্তু তাও প্রকাশ করিনি। যতই হোক প্রিয়াঙ্কা এইসব আদবকায়দার সাথে পরিচিত নয়। কিন্তু সেদিন ই আমার মাথায় এই খেলাটা কিলবিল করে উঠেছিল।
পরের দিন ই একটা সেকেন্ড হ্যান্ড মোবাইল নি, সাথে সিম ও। জানি বর্ণালি দি আর কখনই যোগাযোগ করবেন না। আর ওনার মুখেই শোনা সোশ্যাল নেটওয়ার্কিং ওনার একদম ই পছন্দ না। তাই নিজেকে নতুন মোবাইল আর নতুন সিম থেকে বর্ণালী দি বানানোর একটা প্রয়াস করেছিলাম।
যদিও কাজটা খুব একটা সহজ ছিলনা। একজন মেয়ের কাছে আরেকজন অভিজ্ঞ নারী হিসেবে আত্মপ্রকাশ করা এতো সহজ না। সেভাবে বন্ধু বান্ধব প্রিয়াঙ্কার ও নেই। তাই সেই অর্ধচেনা বর্ণালী দি ই হয়ে ওঠে প্রিয়াঙ্কার সর্বক্ষণের সঙ্গী। অন্তত আমার আড়ালে।
একবার ড্রাইভার কে জিজ্ঞেস করলাম ‘দাদা কতক্ষন?’
হাত নেড়ে বোঝাল প্রায় ৪০ মিনিট। সামনের কাঁচটায় দেখলাম প্রিয়াঙ্কা একমনে ফোন ঘেঁটে চলেছে। বুজলাম এই সুযোগ। সাথে সাথে পকেট থেকে জাদু ফোন টা বার করলাম। এই ফোনটাকে আমি জাদু ফোন বলি। সত্যিই তো জাদু। আজ কত বছর ধরে যে আমি লুকিয়ে রেখেছি।
আগে সাইলেন্ট করলাম। নেট অন করলাম। দেখি প্রিয়াঙ্কা অনেক গুলো ম্যাসেজ পাথিয়েছে। আগের গুলো তো জানতাম ই। নতুন আরও দুটো ম্যাসেজ।
‘দিদি তোমায় একটা কথা বলব?’ ‘এই নরেশ না আমায় এক বছর আগেই ফ্রেন্ড রিকোয়েস্ট পাঠিয়েছিল।‘।
অন্তত এটা বুঝলাম এই দুই মহিলার গসিপ এর মুখ্য চরিত্র হবে এখন নরেশ। অন্তত যতদিন আমি চাইব। কারন আমি ই তো লেখক। যা লিখব তাই ঘটবে। কি লিখব কি লিখব ভাবছি, আবার ম্যাসেজ।
‘আমায় ইন্সটা তেও ফলো করে। আর বেছে বেছে যেগুলো একটু বেশি সিডাকটিভ সেগুলোতেই কমেন্ট করে। লাইক দেয়’।
আমার বিচি মাথায় উঠে গেল। কারন আমি নরেশকে চিনি। মালটা এক নাম্বারের মাগিবাজ আর অনৈতিক। আমারই ভুল এসব জানলে নরেশ এর সাথে কন্টাক্ট করতাম না। ইচ্ছে করছিল লিখি, ‘অভিক কে বল তোকে নিয়ে অন্য কোথাও উঠতে’। কিন্তু বর্ণালী দি এটা বলতে পারেনা তাই বললাম,
‘আরে এতো কেন ভাবছিস। ওই তো অভিকই তো বলল জলি, ফ্রেন্ডলি। আর এরম লাজুক লাজুক হয়ে থাকিস না তো। তোর ফিগার ব্যোম ফিগার। নরেশ এর উত্তেজনা হয়েছে কমেন্ট করেছে’
‘কিন্তু দিদি’
‘কোন কিন্তু না। তুইও মনে রাখিস না, যে ও কমেন্ট করেছে। অভিককেও বলিস না। দেখবি নরেশ ও ...’
‘হ্যাঁ, আমিও তাই ভাবছিলাম। যতই হোক আমাদের এতো হেল্প করল...’
বুঝলাম ম্যানেজ হয়ে গেছে।
‘আচ্ছা শোন, নরেশের কিছু পিক পাঠা দেখি, এই বুড়িকেও একটু আনন্দ দে। তোর দাদা বুঝলি, আর পারেনা...’
কতগুলো স্মাইলি। পেছন ঘুরে তাকালাম, আমাকে ওদিকে দেখতে দেখেই প্রিয়াঙ্কা কেমন ঘাবড়ে গেলো। আমি বুঝলাম ও চায় নরেশ এর কিছু হট, ড্যাশিং পিক খুঁজে বার করতে। আমি আবার সামনের দিকে তাকালাম। ক্লান্ত আমিও ছিলাম। চোখ বুঝতে নরেশ এর মুখ টা ভেসে এলো।
‘এটা আমার ওপেন চ্যালেঞ্জ’ কথায় কথায় বলে উথত ও। চরম ডমিনেটিং, চরম। মাথাটা যেন অল্প অল্প ঘুরাচ্ছে। প্রিয়াঙ্কা তারমানে এক বছর ধরে নরেশ কে চেনে অন্তত জানে। একবারও বলল না আমায়। কিজানি হয়ত নরেশ কে খারাপ ভাবব! কিন্তু এরম তো কতজনের নামেই প্রিয়াঙ্কা আমায় বলেছে। আমাদের ফ্ল্যাট এর দারোয়ান, আমার পুরনো বস, এরা সবাই প্রিয়াঙ্কার কাছে বাজে লোক। কিন্তু সেই লজিকে নরেশ ও তো বাজে। কেউ সুপুরুষ হতেই পারে...এসব ভাবতে ভাবতেই দুটো ম্যাসেজ...
খুলতেই দেখি নরেশ এর পিক। একটায় শুধু বক্সার পড়ে দাঁড়িয়ে, আরেকটায় সুইমিং পুলের থেকে বেরিয়ে আসা। দুটোতেই যা এক তা হোল ওর শক্ত হয়ে থাকা লিঙ্গ টার অবয়ব। আমার মাথায় যেন রক্ত উঠে গেলো। তবুও নিজেকে সংবরন করলাম বোঝালাম। যতই হোক, এটা দুজন নারীর মধ্যেকার কথা। আমি কে? ইচ্ছের বিরুদ্ধে হলেও উত্তর দিলাম
‘তোকে দেখে আমি জেলাস প্রি। ইস দু দুটো পেনিস তোর চারপাশে সারাক্ষন। আর আমি! আমি সত্যিই জেলাস। আমার মনে হয় অভিকের চেয়ে অনেকটাই লম্বা আর মোটা! তুই নিতে পারবি তো?’
বুকে যেন পাথর চাপা দিয়ে কথাগুলো বললাম। গাড়ির কাঁচটার দিকে তাকালাম। প্রিয়াঙ্কার চোখের পাতা পড়ছে না, বুকটা খুব জোরে ওপর নীচ করছে। যেন ভাবছে কি রিপ্লাই করবে
‘দিদি আমার কেমন যেন লাগছে। আমি অভিককে কিছু বলিনি। ও ভয় পেয়ে যাবে। এই পিকগুলো এই কিছুক্ষন আগে নরেশ পাঠিয়েছে’
আমি তো স্পিচলেস। নরেশ আমার অজান্তেই আমার পিঠে......
আমি আবার পেছন ঘুরে তাকালাম। এবার প্রিয়াঙ্কার চোখ মুখে অদ্ভুত একটা হাঁসি। তবে ও আমার দিকে তাকাল না। আবার ম্যাসেজ
‘দিদি, তোমায় কি বলব। খুব বিচ্ছিরি একটা স্বপ্ন দেখেছি। ট্রেনে বসে বসে’
‘দিদি আমি না কমপ্লিট ওয়েট হয়ে গেছি’।
আমার মাথাটা বনবন করে ঘুরছিল, কোন রকমে নিজেকে সংবরন করে উত্তর দিলাম
‘কি স্বপ্ন বল বল’
যাহ হথাত নেটওয়ার্ক চলে গেল...

২। ফাঁকা হাইওয়ে থেকে কখন যে পাহাড়ি রাস্তায় এসে পৌঁছেছি, খেয়াল করিনি। করবও বা কিকরে। আমার পিঠে নরেশের ছুরি মারা আর নরেশের সুদাম শরীরের প্রতি প্রিয়াঙ্কার আকর্ষণ আমার রক্তচাপ এক ধাক্কায় ২ ৩ গুন বাড়িয়ে দিয়েছে। খুব নার্ভাস লাগছিল! কিন্তু নিজেকে সংবরণ করলাম। কারন যতই হোক অভিজ্ঞতার দাম আছে। এই বর্ণালী দি, আমি আর প্রিয়াঙ্কা এই ত্রিকোণ খেলাঘর তো নতুন না! এর আগেও বহুবার খেলেছি। আর অবশ্যই জিতেছি। কারন যতই বাঘা বাঘা ফরোয়ার্ড আসুক, এই খেলার ডিফেন্ডার ও আমি রেফারিও আমি। হথাত প্রচণ্ড জোরে ব্রেক কষে গাড়িটা দাঁড়িয়ে গেল। রাস্তার ধারে কেউ যেন হাত নাড়ছিল! আমরা খেয়াল করিনি।
‘নরেশ সাব’।
ড্রাইভার এর এই দুটো শব্দেই আমার নিঃশ্বাস বন্ধ হয়ে গেলো। এতক্ষন যে খলনায়ককে নিয়ে আমার মাথায় হাজারো প্লট কিলবিল করছিল সেই চরিত্র হাজির। গাড়ির দরজাটা খুলে দাঁড়ালাম। নরেশ এর সাথে মস্ত একটা ব্যাগ। আমার দেখাদেখি প্রিয়াঙ্কাও নেমে দাঁড়াল। এক পলকে প্রিয়াঙ্কার মুখটা দেখে নিলাম। না যতটা নার্ভাস এক্সপেক্ট করেছিলাম, ঠিক ততটা না। বরং মুখে একটা মিষ্ট হাঁসি রয়েছে। অবশ্য সেটা ভালোই। জানিনা কতদিন নরেশ এর আশ্রয়ে থাকতে হবে! একটু মিশুকে ভাব ভালোই।
‘ওয়েলকাম ম্যান টু মাই কটেজ’।
না নরেশ এর আতিথেয়তায় আমি মুগ্ধ।
‘হ্যালো বিউটিফুল’ বলে আকস্মিক ই প্রিয়াঙ্কার কাধের ওপর দুই হাত রাখল আর কপালে আলতো করে একটা চুমু। আমার ইচ্ছে হচ্ছিল ওকে ঠেলে সরিয়ে দি। কিন্তু না। ওর হাইট মনে হয় এক দু ইঞ্চি আরও বেড়ে গেছে। আগে আমি পড়তাম ওর কাধের কাছে। এখন যেন বুকের কাছে। ওকে ঠেলে সরিয়ে দেওয়া আমার সাধ্যে নেই।
প্রথমটা একটু ইতস্তত করলেও দেখলাম প্রিয়াঙ্কা বেশ ভালোই সামলে নিল। মনে মনে নিজেকেই বুদ্ধিমান মনে হোল। ভাগ্যিস ওই জলি, ফ্রেন্ডলি এসব বলেছিলাম। বাই চান্স যদি এই পরভূমে কোন সিন ক্রিয়েট হয়, কিকরে যে সামলাবো।
আমি আর প্রিয়াঙ্কা বসলাম পেছনের সিটে। নরেশ ড্রাইভার এর পাসে।
‘এখান থেকে রাস্তাটা খুব খারাপ। পাহাড়ি এলাকা তো! তবে তোমাদের ভালোই লাগবে। হানিমুন এর বেস্ট প্লেস’
সেই কবে নরেশ কে বাংলা শিখিয়েছিলাম। কিছুটা ভাঙ্গা ভাঙ্গা হলেও বেশ ভালোই বলছে। প্রিয়াঙ্কা বেশ চুপচাপ। কনুই দিয়ে ওকে খুঁচিয়ে ইঙ্গিত করলাম যে কিছু বল। কিছুটা ইতস্তত করে শুরু করলেও প্রিয়াঙ্কা নিজেকে সামলে নিল
‘নরেশ তুমি থাকো কোথায়?’
‘আমি ভবঘুরে। এক্স্যাক্ট কোন জায়গা তো আমার নেই। সফটওয়্যার এর জব টা ছাড়ার পর বাবার এই বিজনেস টাই দেখি। তোমাকে নিয়ে গিয়ে তুলবো আমার সবচেয়ে সেরা বাগানবাড়ি তে’
‘বাগান বাড়ি?’
একসাথে আমি আর প্রিয়াঙ্কা দুজনেই বলে উঠলাম। জানি একি অশ্লীলতা দুজনের মনে। নরেশ কিছু বুঝল না। এটা হয়ত ওর বাংলার প্রবলেম ওর না! এই ভেবে দুজনেই চুপ করে গেলাম। পাহাড়ি রাস্তার বাঁক গুলোয় আমার গা গুলিয়ে উঠছিল তাই আমরা সবাই কিছুক্ষন নিস্তব্ধ ছিলাম। নরেশ ই নীরবতা ভাঙল।
‘অভিক বোধ হয় খুব টেনশন এ! আমি থাকলে হানিমুন করবে কি করে!’ বলেই সেই বিকট কুৎসিত হাঁসিটা। গাড়ির আয়নাটা দিয়ে ও যে টানা প্রিয়াঙ্কার দিকে তাকিয়ে আছে, আর জারকিং এর সময় প্রিয়াঙ্কার বুকের প্রকাশ্যে আসার মতন ওর ও যে নিঃশ্বাস উত্তেজনায় ওঠা নামা করছে তা আমি র প্রিয়াঙ্কা দুজনেই লক্ষ্য করেছি। প্রিয়াঙ্কাই উত্তর দিল
‘আরে তাতে কি নরেশ! তুমি থাকো আমাদের সাথে। আমার হাতের রান্না খেয়ে দেখো’
নরেশ কোন উত্তর দিল না। বেশ কিছুটা গম্ভীর।
‘না কাল থেকে হাইওয়ে বন্ধ। বিজনেস এর বাকি কাজগুলো আজ রাতেই গুটিয়ে ফেলতে হবে। আন্না থাকবে তোমাদের সাথে। কেয়ারটেকার কেও ছুটি দিয়ে দিয়েছি, ভাইরাসটার ভয়ে। একটু অসুবিধে হবে তোমাদের। কিন্তু আন্নাই নিয়ে যাবে তোমাদের। বাজার কোরও ওর সাথে।‘
আমার আর প্রিয়াঙ্কার মুখের ভঙ্গীটা একি। কিছুটা স্বস্তি আর কিছুটা ... ঠিক কি বলব, যারা অ্যাডভেঞ্চার প্রেমী তারাই বুঝবেন। যাওয়ার কথা ছিল হিমালয়ে আর পৌঁছে যাই যদি হাতিবাগান যা হয় আর কি। আমার মতো প্রিয়াঙ্কার মনেও যে কত বিপদের মেঘ জমা হয়েছিল তার ইয়ত্তা নেই।
তবে এটা বুঝলাম আমার এই খেলাঘর থেকে অল্প সময়েই নরেশ বিদায় নেচ্ছে।
যে গ্রাম টায় আমরা ঢুকলাম মেরে কেটে ১০ ১৫ টা বাড়ি। আর গ্রাম থেকে প্রায় ১০০ মিটার দূরে একটা ছোট্ট টিলা। কত আর উচ্চতা হবে সমতল থেকে ৫০ মিটার হয়ত। তার ই মাঝে খুব সুন্দর ভাবে সাজানো একটা বাগান বাড়ি। দেখেই মনে হয় এটা ব্রিটিশ রা বানিয়েছিল।
‘ঠিক আছে অভিক। তোমরা সাবধানে থেকো। এনি প্রবলেম। জাস্ট কল মি’
‘আন্না ইদ্রা...’
তামিল ভাষায় ও যা বলল তা হোল আন্না, তুমি ওদের আশেপাশেই থেকো। কল করলেই চলে এস। তোমার বাড়ি তো এই গ্রামেই। এখন চল আমায় হাই ওয়ে তে ছেড়ে দাও। আমার গাড়ি এতক্ষনে এসে গেছে।
বুঝলাম নরেশ এর খুব তাড়া। তাই আমিও জাস্ট বাই বলে ছেড়ে দিলাম। আমি আর প্রিয়াঙ্কা দুজনেই স্পিচলেস। কিন্তু কেন? একটু একান্তে সময় কাটাতেই তো আমরা এসেছিলাম। প্রিয়াঙ্কার ওপর রাগ ও হচ্ছিল। কোন স্বামীই না রাগ করে বউএর চোখে পরপুরুষের প্রতি মোহ দেখে। কিন্তু এটা তো আমার ই তৈরি, আমিই চেয়েছিলাম প্রিয়াঙ্কা এই খেলায় মত্ত হোক। আর কখনই তো খেলার রাশ আমার হাত থেকে বেরয়নি। আসলে চরিত্র এর আগেও এসেছিল, কিন্তু তারা কেউ নরেশ না। নরেশ এর সাথে খেলা যেন ওয়ার্ল্ড কাপ ফাইনাল। কিন্তু এতো ভেবে কি লাভ? নরেশ তো নেই।
বাড়ির আদলটা একটু অদ্ভুত। ঢোকার মুখে বড় একটা হল ঘর। সেই ঘরের ই এক প্রান্তে কিচেন। সেটা লাগোয়া মাঝারি সাইজের একটা রুম। সেই রুম দিয়ে উঠে গেছে লোহার একটা প্যাঁচালো সিঁড়ি। ওপরের ঘরটা বেশ বড়। দেওয়াল জুড়ে অশ্লীল সব ফটো। দেখেই বোঝা ফুর্তি করাই এই বাগান বাড়ির মুখ্য উদ্যেশ্য। সেই ঘর লাগোয়া বেশ বড় একটা ফাঁকা ছাদ। আর ছাদের এক কোনে বাথরুম। ছাদের মধ্যে দড়ি শুকানোর তার, টাইম কল, বালতি মগ বেশ কিছু সুগন্ধি সাবান। বুঝলাম স্নান এর ঘর টা আসলে এটাই। ভেতরের টা টয়লেট। দেখেই মনে হয় অজানা নারী পুরুষ এর একান্তে সময় কাটানোর জন্যই তৈরি।
‘ওয়াও, দারুন,। হেব্বি। তোমার বন্ধুর চয়েস আছে মানতে হবে’।
আমার তো সেরম একটা আলাদা কিছু লাগেনি। তাও গৃহিণী যখন বলছে মানতেই হবে।
যাই হোক, প্রিয়াঙ্কার দিকে তাকালাম। কখন যে চুলের ক্লিপটা খুলে রেখে দিয়েছে, খেয়াল করিনি। পাছা অব্ধি লম্বা চুল আর তারসাথে উন্মক্ত ক্লিভেজ, ইচ্ছে করছিল বউকে তখনি জড়িয়ে ধরি। কিন্তু না। এসেছি, হানিমুন করতে। একটা প্রেক্ষাপট চাই। আর উপায় হল বর্ণালী দি। ওপরের ঘরটাই প্রিয়াঙ্কার পছন্দ। ওকে দেখলাম নিজের স্লিভলেস ম্যাক্সি আর টপ গুলো ওখানেই নিয়ে গিয়ে হাঙ্গারে রাখতে। এই মকায় আমিও নীচের ঘরে গেলাম।
খুব সাবধানে জাদু ফোন টা বার করলাম।
লম্বা চওড়া একটা ম্যাসেজ। মনে পড়ল, প্রিয়াঙ্কা তো বলেছিল কিছু একটা স্বপ্ন দেখেছি।
‘আমার খুব লজ্জা লাগছে বলতে দি। তাও বলছি। শুধু লজ্জা না সঙ্কোচ ও। হয়ত খুব ভয় পেয়ে গেছিলাম। আর অভিক তো একটু গোবেচারা প্রকৃতির তাই হয়ত ভয়টা খুব জেঁকে বসেছিল। এরম কিছু ভাবনা কখনো আসেনি। আমি ভেতরের ঘরে সুয়ে আছি। বাইরের ঘরে ধাক্কাধাক্কির আওয়াজ। মুখে কোন শব্দ নেই! নরেশ এর চোখ দুটো লাল। অভিকের একটা হাত পিছ মোড়া করে রেখেছে। চেয়ারের ওপর একটা দড়ি। আমার প্রচণ্ড ভয় করছে। টাকা পয়সা তো আমাদের চেয়ে নরেশ এর অনেক বেশী। তাই জানি, ওইসব না, আমিই সব। অঘটন যে একটা ঘটবে তা জানি। এই পরভূমে কেই বা আসবে আমাদের সাহায্য করতে। কিন্তু নিজের মন কে মানাতে পারছিলাম না। সম্ভ্রান্ত বাড়ির বউ আমি। শেষমেশ কিনা এই নরেশ এর সাথে... এরপর অভিকের সাথে কি করে ঘর করব আমি?’
প্রিয়াঙ্কার ওপর আমি রাগ করতে পারিনা। ও তো এর জন্য দায়ী না। এইসবের পেছনে মুখ্য কারীগর একজনই সে হোল বর্ণালী দি ওরফে আমি। বহু বছরের অভিনয়ে প্রিয়াঙ্কা আজ এই জায়গায়। কিন্তু আমার লিঙ্গ যে পরিমান শক্ত হয়েছে, তা বলার না। নিজের অজান্তেই পকেট এ সিগারেট প্যাকেট টায় হাত চলে গেলো। ওহ ফাক। একটাই সিগারেট পড়ে। প্রিয়াঙ্কাকে কিছু না বলে বেরিয়ে পড়লাম। সদর দরজাটা অটো লক। মানে একবার টেনে দিলেই নিজের থেকে আটকে যাবে, যদি না কেউ বাইরে থেকে খুলে দেয়। তাই নিশ্চিন্তে চললাম সিগারেট এর সন্ধানে।
যে সিগারেট টা পড়ে ছিল তা জ্বালিয়ে আবার ম্যাসেজ খুললাম।
‘অভিক সম্পূর্ণ ভাবে বন্দী। ওর পরাজয় হয়েছে। এই অবস্থায় আমার যা উচিত তা হোল, সতীত্ব ভুলে সব না বোঝার ভান করা। নরেশ আমায় ভোগ করুক, আনন্দ পাক। আমি বুঝতেই দেবো না যে এটা নরেশ। ও তো অভিক। পর দিন, অভিকও ভাববে আমি কিছু বুঝিনি। ব্যাস সবকিছু সমাধান হয়ে গেলো’
সিগারেট টা যে কখন ফিল্টার এর কাছে এসে আমার ঠোঁট টা জ্বালিয়ে দিল বুঝতে পারিনি। শুধু ঠোঁট কেন আমার হৃদয় মন শরীর সবই জ্বলছে। নরেশ আমাদের দাম্পত্যে প্রথম চরিত্র না। অনেক চরিত্রই এসেছে আবার গেছে। কিন্তু সবেরই স্রস্টা বর্ণালী দি। একটা ভয় নিজের অজান্তেই আমার মনকে কুড়ে কুড়ে খাচ্ছিল; বর্ণালী দি পারবে তো নরেশের আগুনকে নিজের নিয়ন্ত্রনে রাখতে। আমার যৌনাঙ্গও প্রবল ভাবে সাড়া দিচ্ছে প্রিয়াঙ্কার স্বপ্নে।
‘ভেজানো দরজাটা যে এতো জোরে ঠেলে ভেতরে ঢুকবে নরেশ তা ভাবিনি। অভিক বাঁধা চেয়ারের সাথে। আমি আর নরেশ অন্ধকারে। তাই নরেশ এর লালসা, বা আমার লজ্জা কোনটাই প্রকাশ্যে আসছে না। কিন্তু বেচারা অভিক, হ্যালোজেন এর তীব্র আলোতে লজ্জায় ক্রোধে ভিজে পাখীর মতন কেঁপেই চলেছে। নিজেকে শান্ত করলাম। বিছানায় বসেছিলাম। তাই নরেশ অন্তত জানে আমি জেগে। সামান্য ভয় না পেয়ে বললাম
‘ওহ, এই সময় হোল তোমার আমার কাছে আসার।
দেখলাম নরেশ কেমন থতমত খেয়ে দাঁড়িয়ে গেল। যতই হোক ঘরটা তো অন্ধকার। তাই নরেশকে অভিক ভাবা বাস্তবিক। মনে মনে ভাবলাম এইতো বাগে এসেছে। কোন রকমে যদি এই যাত্রায় বাঁচা যায়।
বাইরের ঘরটা থেকে কিছুটা আলো ভেতরের ঘরে যে ঢুকছিল সেটা আমি জানতাম। কিন্তু সেই আলো তো পুরোটাই আমার শরীরে। অভিকের বিয়ে করা স্ত্রী পরপুরুষের সামনে। আমি কি জানতাম, নরেশ ঢুকবে। নয়ত এই স্লিভলেস সাদা নাইটিটা কখনই পড়তাম না। আমি জানি আমার স্তন এর সম্পূর্ণ সাইজটা নরেশ এর মাথায় কিলবিল করছে। আর আমার কালো ধ্যাবড়া নিপল দুটো সোজা হয়ে দাঁড়িয়ে আছে। অভিক ঢুকলে এতটাও হয়ত হত না। কিন্তু পরপুরুষ কে দেখে ওগুলোও নিয়ন্ত্রনের বাইরে।‘


‘দিদি কি করছ?’
পুরো স্বপ্নটা পড়া হোল না। প্রিয়াঙ্কার ম্যাসেজ, রিপ্লাই দিতে হবে।
‘এই অফিস থেকে ফিরছি রে। বল কি খবর! যা স্বপ্ন দেখেছিস। পুরোটাই পড়া হয়নি এখনো? নরেশ কই? যা একটু আধটু নরেশ এর আশে পাশে ঘুরঘুর কর! এই তো সুযোগ’।
পাহাড়ি পথে ঘুরতে ঘুরতে অনেকটা এসে গেছি। পাহাড়ি জায়গার সুবিধে একটাই। যতই দূরে যাও না কেন, দূর দূর অব্ধি দেখা যায়। একবার পেছন ঘুরে দেখতে চেস্তা করলাম। আমাদের বাগানবাড়িটা।
প্রিয়াঙ্কার ম্যাসেজ ঢুকল টুং টাং করে। প্রথমে কিছু স্মাইলি। তারপর ‘আরে নরেশ গেছে ও আর ফিরছে না?’
এর কি উত্তর দেবো ‘ওহ আচ্ছা ছাড়া!’ আমাদের বাগানবাড়িটা কত ছোট্ট দেখাচ্ছে। কিন্তু একি! সাদা একটা গাড়ি দূরে ধীরে ধীরে ওদিকে এগিয়ে চলছে।
আন্না হয়ত। ও কিছুক্ষন অপেক্ষা করবে বা প্রিয়াঙ্কা কে ডাকবে। আন্না লোকাটাকে আমার মন্দ লাগেনা। তাই সোজা এগিয়ে যেতে থাকলাম। বেশ কিছুটা মানে পায়ে হাটা ৫ মিনিট দূরে একটা দোকান দেখা জাচ্ছে। প্রিয়াঙ্কার স্বপ্ন টা আবার পড়তে শুরু করলাম,
‘নরেশ এর ঠায় দাঁড়িয়ে থাকাই ছিল আমার একমাত্র সাহস। আবার ভয় ও করছিল ও যে দম্ভে অভিককে বন্দী করেছে আমি তো সামান্য নারী। ওকি নিজের স্বর আমায় শোনাবে, আমার ভুলটা ভাঙাবে। কিন্তু তাতে তো সব শেষ। এখন আমার প্রাপ্তি একটুই, আমার আর অভিকের পরবর্তী জীবন। কিছুটা ভয়ে ভয়েই হাত দুটো সামনের দিকে বাড়ালাম। নরেশের বুক টা প্রচণ্ড রোমশ। ছোটবেলায় স্কুলে গল্প শুনতাম যে পুরুষের বুকে যত চুল তার পৌরুষ ততই বেশী। প্রচণ্ড জোরে আমার দুহাত চেপে ধরল নরেশ। আমায় স্পর্শ করোনা নরেশ। যেন মনে মনে বললাম। কারন ওর স্পর্শ আর অভিকের স্পর্শ সম্পূর্ণ বিপরীত। আমি পারব না অভিনয় টা করতে।‘
আমার আসল ফোনটা বেজে উঠল। নরেশ এর ফোন। ইংরিজি তে একেই বলে কোইন্সিডেন্স। ফোন টা ধরতেই
‘অভিক দরজা টা খোল। রাস্তা বন্ধ। আমি ফিরে এসেছি যেতে পারিনি’।
বুকটা কেমন ধুকপুক করে উঠল। কিছু উত্তর একটা দেবো, তার আগেই ফোনটা কেটে দিল। এই হোল নরেশের খারাপ। কিছু বলার আগেই কেটে দেয়। কিন্তু ওকে কিকরে বলি বাইরে আছি। আর কম দূরে তো নেই। ফিরতে অন্তত আধ ঘণ্টা। যদি নরেশ সুযোগ নেয়। তার চেয়ে বরং ও বাইরে কোথাও থাকুক। আর বাড়িটার কাঠামো যা। জদিও কেউ বাইরে থেকে ডাকে ওপরে শুনতে পাওয়া মুস্কিল। তাই বেস্ট উপায়, ফোন টা এয়ারপ্লেন মোড এ নিয়ে গেলাম। আর সাথে বর্ণালী দি হয়ে প্রিয়াঙ্কা কে ট্র্যাক করা। ম্যাসেজ করলাম,
‘কিরে কি করছিস? অভিক কোথায়?’
ও অনলাইন এ নেই। ততক্ষনে আমিও সিগারেট এর দোকানের সামনে এসে গেছি। কয়েক প্যাকেট সিগারেট নিয়ে একটা আবার জ্বালালাম। না প্রিয়াঙ্কার কোন রিপ্লাই নেই। আবার ওর স্বপ্নটা পড়তে শুরু করলাম। বক্সার টা যে এতো দ্রুত নামিয়ে দেবে ও তা বুঝিনি। আমার সারা শরীরে শিহরণ হচ্ছে। এতো বড় আর মোটা লিঙ্গ আমি চোখের সামনে আগে দেখিনি।
না এর পরেরটা নরেশ আমায় বলেনি আমিই ওটা দুহাতে মুঠো করলাম। কিছু না বুঝে মুখটা হ্যাঁ করে ভেতরে নিলাম। ভয় লাগছিল। নরেশ কি ভাবছে? আমি পরপুরুষের লিঙ্গ টা স্পর্শ করেও বুঝতে পারছিনা? নরেশ কিছু বুঝে জাচ্ছেনা তো?’
প্রিয়াঙ্কার ম্যাসেজঃ ‘এই স্নান করতে যাবো। ও ভেতরের ঘরে সুয়ে আছে’
হথাত প্রিয়াঙ্কা অফ লাইন। মাথাটা বনবন করে ঘুরছিল। আমার শোবার ঘরে কে? আমার তো ফিরতে এখনো প্রায় আধ ঘণ্টা।
[+] 5 users Like cuckold_husband's post
Like Reply
#3
গল্পটা আপনি ভালই শুরু করেছেন দাদা,  শুরু থেকেই বেশ ইন্টারেস্টিং লাগছে,  বিশেষ করে জাদু ফোনের কথাবাত্রা|  তবে একটা অনুরোধ করছি যদি একটু গল্পের ফন্ট সাইজ বড় করে তাহলে খুবই উপকৃত হব|  এছাড়া গল্পটা খুব ইন্টারেস্টিং... চালিয়ে যান সাথে আছি| Heart Heart Heart Heart
[+] 2 users Like naag.champa's post
Like Reply
#4
দারুণ শুরু হয়েছে আপনার কাহিনী টা। চালিয়ে যান সাথে আছি।
 
আসুন আমরা সবাই চটি গল্প উপভোগ করি।
[+] 1 user Likes Mr.Wafer's post
Like Reply
#5
Valo laglo
[+] 1 user Likes chndnds's post
Like Reply
#6
(26-04-2020, 02:15 AM)naag.champa Wrote: গল্পটা আপনি ভালই শুরু করেছেন দাদা,  শুরু থেকেই বেশ ইন্টারেস্টিং লাগছে,  বিশেষ করে জাদু ফোনের কথাবাত্রা|  তবে একটা অনুরোধ করছি যদি একটু গল্পের ফন্ট সাইজ বড় করে তাহলে খুবই উপকৃত হব|  এছাড়া গল্পটা খুব ইন্টারেস্টিং... চালিয়ে যান সাথে আছি| Heart Heart Heart Heart

(26-04-2020, 08:08 AM)Mr.Wafer Wrote: দারুণ  শুরু হয়েছে আপনার কাহিনী টা। চালিয়ে যান সাথে আছি।
 

(26-04-2020, 08:34 AM)chndnds Wrote: Valo laglo
Many many thanx
Like Reply
#7
থ্রিলার মানেই কি শুধু খুনোখুনি। স্মাগলার আর গুন্ডা দের আখড়া! যেখানেই রহস্য আছে তাই থ্রিলার। আমাদের সাধারন দৃষ্টিভঙ্গির একটা জীবনের আড়ালে এরম কত রহস্য লুকিয়ে আছে। যা হয়ত আমার চোখেও পড়েনা। এরম ই বেশকিছু এক্সপেরিমেন্টাল আইডিয়া নিয়েই এই গল্পটা শুরু করলাম। শুধুই কি যৌনতা দিয়ে একটা থ্রিলার গল্প লেখা যায়, এই ভেবে। আর হ্যাঁ, এই লেখাটার মধ্যে আরেকটা অভিনবত্ব আনার চেষ্টা করছি, তা হোল প্রিকোয়েল। গসিপে বেশ কিছু সিকোয়েল গল্প ছিল। কিন্তু শেষ থেকে শুরু এভাবে ঠিক মনে পড়ছে না।
আমি গসিপে লিখতাম এবং পড়তাম ও। এই ধরনের অনলাইন লেখালিখির একটা দিক হোল পাঠক ও লেখক এর মধ্যে সম্পর্ক আর তার থেকে লেখার গুনমান এর পরিবর্তন। গসিপে তাই ভালো মন্দ দুই অভিজ্ঞতাই আছে। কিন্তু তাও ওখানে পাঠক রা পড়তেন। এখানে সেভাবে রেসপন্স নেই।
এই পোস্ট টা অনুরোধ মুলক। লকডাউন চলছে। তাই কিছুটা সময় পেলাম। আপনারা যদি পড়েন লেখা স্বার্থক হবে।
Like Reply
#8
সুন্দর বুনোট। লেখার জন্যই লিখে যান... আর কিই বা দেওয়া সম্ভব!
Like Reply
#9
আমার তো মনে হচ্ছে এটাও ওই বস্তাপচা কাকোল্ডিংএর মতো অসুস্থ মানসিকতার গল্প
Like Reply
#10
(26-04-2020, 09:10 PM)Mr Fantastic Wrote: আমার তো মনে হচ্ছে এটাও ওই বস্তাপচা কাকোল্ডিংএর মতো অসুস্থ মানসিকতার গল্প

Yes indeed it is a cuckold story. Kintu ektu onyo style e lekhar chesta korchi. oneker incest valo lagena oneker cuckold o valo lagena. kintu genre gulo to thakbei.
[+] 3 users Like cuckold_husband's post
Like Reply
#11
(26-04-2020, 09:04 PM)ALFANSO F Wrote: সুন্দর বুনোট।  লেখার জন্যই লিখে যান... আর কিই বা দেওয়া সম্ভব!

many many thanx to u.
Like Reply
#12


যখন বাড়ির আশে পাশে পৌছালাম। তখন আমার মাথায় আর প্রিয়াঙ্কা নেই, নরেশ ও নেই। কিকরে দু দণ্ড দাঁড়িয়ে ভালো করে শ্বাস নেব। তাই ভাবছি। শেষ কবে এরম দৌড়াদৌড়ি করেছি খেয়াল নেই। বুকটা ধড়াস ধড়াস করছে। তাও স্বামীর একটা কর্তব্য আছে। সেই কর্তব্য থেকেই হয়ত। মূল ফটক টা হাল্কা করে ফাঁক করা। আরও অবাক লাগছিল। সেই সাদা আম্বাসাডারটাও নেই। কিন্তু না ভেতরের ঘরটায় চোখ পড়তেই দেখি নরেশ বসে। আরাম কেদারায় শরীরটা এলিয়ে দিয়ে দুই কানে কালো হেড ফোন টা গোঁজা। এমন হাবভাব যে কিছুই হয়নি। ওর কাছাকাছি তো চলে গেলাম, কিন্তু বুকটা তখনো হাঁসফাঁস করছে। ওই বুঝতে পারল যে আমি এসেছি।
‘আর বলিস না অভিক। আজ থেকেই হাইওয়ে বন্ধ। বিশাল লুকসান হয়ে গেলো। কি আর করি। কিছুদিন তোদের কাছেই থাকি’।
‘আচ্ছা, কোন ব্যাপার না। আর এরম কেন বলছিস তোর ই তো বাড়ি...’
নরেশ এমনভাবে তাকিয়ে থাকল আমার দিকে যে নিজের থেকেই চুপ করে গেলাম।
‘কিরে এতো হাঁপাচ্ছিস কেন?’
কি উত্তর দেব? ‘আমার বউ স্নান করছিল। তোর মতো একটা লম্পট বাড়িতে ওর সাথে একা। আর তার চেয়েও বেশী যা তা হোল প্রিয়াঙ্কা তোকে আমি ভেবেছে’। ভাবছিলাম এটাই মুখের ওপর বলে দি। কিন্তু জানিনা কতদিন ওর মুখাপেক্ষী হয়ে এই লক ডাউন এ আটকে থাকতে হবে।
কি বলি কি বলি ভাবছি... ও নিজেই বলল,
‘তুই না সেই একি ইনসিকিওরড রয়ে গেছিস’
সব কিছু কেমন ধোঁয়াশা লাগছে। কিসের ইনসিকিওরিটি? নরেশ যে ফিরে এসেছে, তা আমি জানি, এটা নরেশের তো জানা উচিত না। কেমন যেন একটা আশঙ্কার মেঘ মাথার ওপর ভেসে উঠেছে। এই জটিল একঘেয়ে জীবন থেকে মুক্তি পেতে আমার এই বর্ণালী দি সাজা, প্রিয়াঙ্কার সাথে মজা, ওকেও উত্তক্ত করে নিজেদের দাম্পত্য কে একটু রঙিন করে তোলা। এতে অ্যাডভেঞ্চার আছে আর সেরম আছে ঝুঁকি ও। আমি কি একটু অতিরিক্ত ঝুঁকি নিয়ে নিচ্ছি।
কোনরকমে কথা ঘুরিয়ে বললাম, ‘নরেশ তুই চা খাবি তো? তোর জন্য প্রিয়াঙ্কা কে বলে একটু চা নিয়ে আসি’।
‘হুম চা তো খাবোই তবে অভিক আজ কিন্তু আমার তরফ থেকে পার্টি’।
বলেই আলমারির দিকে আঙ্গুল দেখিয়ে ইঙ্গিত করল। সারে সারে সাজানো আলাদা আলাদা ব্র্যান্ড এর পানীয়।
ড্রিঙ্ক সেভাবে আমি করিনা। করিনা কারন খাওয়ার পর নিজেকে নিয়ন্ত্রনে রাখতে পারিনা। আর নরেশ এর মতো অভিজ্ঞ কারুর সাথে তো নয় ই।
‘এক লেড়কি ভিগি ভাগি সি...’
ওপরেরে ঘরটা থেকে প্রিয়াঙ্কার গুনগুন করে গাওয়া কানে এলো।
সাদা স্লিভলেস একটা ম্যাক্সি। ভিজে গায়ে ভীষণ ভাবেই এঁটে গেছে। ঊর্ধ্বাঙ্গে যে অন্তর্বাস নেই তা পেছন থেকে দেখলেই বোঝা যায়। আমার তলপেট টা চিনচিন করে উঠল। এটা পড়ে কি প্রিয়াঙ্কা যাবে ওই দুশ্চরিত্র নরেশ এর সামনে! আয়নায় যে কখন আমায় দেখে ফেলেছে খেয়াল করিনি।
‘ফিরে এলে? এতক্ষন লাগলো? মুখে একটা অদ্ভুত হাঁসি’।
কি উত্তর দেবো বুঝতে পারছিলাম না। তাহলে কি প্রিয়াঙ্কা জানত আমি বাইরে গেছি! ও কি এটাও জানে যে নরেশ এসেছে!
ড্রেসিং টেবিল এর ওপর রাখা লাল লিপস্টিক টা হাতে তুলে সামনের দিকে ঝুঁকে ঠোঁটটা ঠিক কিস করার ভঙ্গীতে তুলে ধরল।
আমি আর নিজেকে সংবরণ করতে পারলাম না। কিছুটা রাগের সুরেই বললাম
‘হ্যাঁ, তুমি সেজেই যাও’
খিলখিল করে হেঁসে উঠল প্রিয়াঙ্কা। নিজেকে অবজ্ঞ্যার পাত্র মনে হচ্ছিল বারবার। আমার চোখে তখন আয়নায় ভেসে ওঠা প্রিয়াঙ্কার বক্ষ বিভাজিকা। কি বোলব!
মাথাটা ভনভন করে ঘুরছিল। পরভুমের এক সুপুরুষের সামনে আমার ৮ বছরের বিয়ে করা স্ত্রী কি বিকিয়ে গেলো? আর পারছিলাম না ওখানে থাকতে।
হনহন করে নিচে নেমে এলাম।
‘প্রিয়াঙ্কার স্নান হোল?’
নরেশের ঠোঁট দুটোর ফাঁক দিয়ে দাঁত গুলো বেরিয়ে এসেছিল। যতই আমি ওর বাড়িতে থাকি। আমার একটা প্রাইভেসি আছে। আমার স্ত্রী আছে। তাই পারলাম না। বলেই ফেললাম।
‘দেখো নরেশ, আমরা ওপরের ঘরটায় থাকছি। তুমি নিচে থেকো। আমাদের একটা প্রাইভেসি চাই’
নিজের দুটো ভ্রু ভীষণ ভাবে কুঁচকে নরেশ এক দু পা করে ঠিক আমার গা ঘেঁষে দাঁড়াল। ভাবটা এমন যেন, আমার এসব বলার অধিকার নেই।
উচ্চতায় ও আমার চেয়ে অনেকটাই বড়। তাই কি আর করি মাথাটা অনেকটা উঁচু করে ওর চোখে চোখ রাখতে হোল।
‘আর যদি না মানি?’
নরেশ যে এতটা স্পর্ধা দেখাবে তা আমি বুঝিওনি। রাগের মাথায় মানুষ ভুল করে বসে। হয়ত এতটা না বললেও হত।
এক ধাক্কায় আমায় সিঁড়ির সামনে থেকে সরিয়ে দিলো। কিছুটা হুমড়ি খেয়ে আমি পড়লাম পাশের চেয়ারটায়। আমার কাঁধে প্রচণ্ড লাগলো, কিন্তু ওই অবস্থায় ই আমি বলে উঠলাম
‘নরেশ, প্রিয়াঙ্কা ড্রেস আপ করছে, যেওনা ওপরে’।
আমার দিকে তাকিয়ে মধ্যমা দিয়ে আর জিভটা বার করে ভীষণ অশ্লীল একটা ভঙ্গী করল। রাগে অপমানে মাথায় রক্ত উঠে গেল কিন্তু আমি কিছুই করতে পারলাম না। কিই বা করতাম। ওকে আটকানোর মতো ক্ষমতা আমার শরীরে নেই। আর যদি প্রিয়াঙ্কার সামনেও একি বিহেভ করে তাহলে...
আমি পড়ে থাকলাম ওই চেয়ারটায়। ঠিক মাথার ওপরে দম দেওয়া ঘড়ি। সেকেন্ড এর কাঁটাটা টিকটিক করে শব্দ করে এগিয়ে চলেছে। প্রতিটা শব্দ সমানভাবে আমার কানে ভেসে আসছে। আর মাথার মধ্যে তখন আসন্ন এক বিপদ। চোখের সামনে সব যেন অন্ধকার......
‘আমার উলঙ্গ স্ত্রী, কোমর টা কে উঁচু করে পিছমোড়া হয়ে শুয়ে আছে। নরেশ এর প্রচণ্ড লম্বা আর মোটা লিঙ্গটা ওর যোনীদ্বারে ঠেকানো।
‘বলও প্রিয়াঙ্কা, হু ইস দা বেস্ট! আমি না অভিক?’
নিজের অজান্তেই হাতটা চলে গেলো নিজেরই লিঙ্গের ওপর। এ আমি কি করছি? আমার স্বল্পবসনা স্ত্রী ওপরের ঘরে একটা দুশ্চরিত্রের সাথে বন্দী আর আমি এভাবে...
কিছুটা সাহস করে এক পা দু পা করে সিঁড়ি দিয়ে ওপরে উঠলাম...
ভেতরের সেই ঘরটা থেকে খিলখিল করে প্রিয়াঙ্কার হাঁসি ভেসে আসছে। আর তার সাথে ফিসফিস করে কথাবার্তা। আর কয়েক পা এগোলেই দরজা। কিন্তু আমি সামনে গেলে তো ওরা একান্তে ঠিক কি কি কথা বলছে তাও শোনা হবেনা। ওই ঘরটায় সুয়ে সুয়েই দেখেছিলাম ওপাশে একটা ব্যালকনি আছে। কিন্তু সেটায় যেতে হলেও তো দরজা টা পার করেই যেতে হবে। একবার বাঁ দিকে ঝুঁকে দেখলাম বেশ কিছুটা চওড়া শেড।
দুইবার না ভেবে সেই শেড বরাবর ই সন্তর্পণে হেঁটে চললাম। খুব সাবধানে পা ফেললাম ব্যালকনির ওপর।
হ্যাঁ এবার আমি স্পষ্ট ভাবে ওদের কথা শুনতে পাচ্ছি।
‘ঠিক এরম বোকা ছিল অভিক!’
‘তারপর তোমরা কি করলে?’
‘আমরা আর কি করব ওকে বললাম যে ভাই মেয়েদের বলতে নেই...’
বুঝলাম কোন পুরনো গল্প ওকে বলছে। সেদিকে আমার হুশ নেই। একবার ব্যাল্কনি দিয়ে ভেতরের দিকে তাকালাম। ওই স্লিভলেস নাইটিটার ওপর একটা ওড়না জরিয়েছে প্রিয়াঙ্কা। কিছুটা আশ্বস্ত হলাম এই ভেবে যে যা ভয় পাচ্ছিলাম তা নয়।
‘আচ্ছা নরেশ আমি তোমার জন্য চা করে আনি’।
প্রিয়াঙ্কা বাইরে বেরিয়ে গেলো। আমিও বুঝলাম এখানে এভাবে থাকা ঠিক না। কোন রকমে পা টিপে টিপে নীচে নেমে এলাম। নরেশ তখনো ওপরে।
প্রিয়াঙ্কা তখন রান্নাঘরে।
আমাকে দেখা মাত্র ঝাঁঝিয়ে উঠল। দাঁত গুলো কিড়মিড় করতে করতে বলল
‘একবার আমায় বলবে তো নরেশ এসেছে’
আমি কিছু একটা বলতে যাচ্ছিলাম। ও বলতে দিলো না।
‘আর এভাবে ওকে সারপ্রাইস দেওয়ার জন্য আলাও করলে? তুমি কেমন হ্যাঁ। যখন জানো আমি ওপরে ড্রেস আপ করছি’
মাথার ওপর থেকে কালো মেঘটা সরে গেলো। মানে প্রিয়াঙ্কা জানত না যে নরেশ এসেছে। নিজেকেই দোষ দিয়ে বললাম ‘ধুস কিসব ভাবছিলাম’। এবার আমার কাজ পুরো সিচুএসন টা কন্ট্রোল করা।
‘আরে তোমায় তো আগেই বলেছি, ওদের কালচারটা একটু অন্য রকম। একটু ফ্রেন্ডলি, একটু জলি’।
সাথে সাথে উত্তর দিল প্রিয়াঙ্কা ‘তাই বলে এতটাও ঠিক না’।
আমি বুঝতে পারছি ও ঠিক কি বলার চেস্তা করছে। তাও ঠিক কিভাবে ও ম্যানেজ করবে তা ওর ওপর ই ছেড়ে দেওয়া ভালো। কারন আমার তো অনেক আগেই পরাজয় হয়েছে।
‘আর তোমায় যে বললাম বাজার করে আনো, তার কি হোল’
আমি প্রচণ্ড অবাক হলাম, ‘কখন বললে’
এবার প্রিয়াঙ্কা বেশ খচে গেলো।
‘আরে অদ্ভুত লোক তো তুমি। চাদর ঢাকা দিয়ে শুয়ে ছিলে। আমি স্নান করতে যাচ্ছিলাম... ‘
ভগবান যেন ঠিক করেছে আমায় হাজারো রহস্যে জর্জরিত করবে। প্রিয়াঙ্কা স্নান করতে যাওয়ার অনেক আগেই তো আমি বেরিয়ে গেছিলাম।
‘একি তোমার কিছুই মনে পড়ছে না! কি অদ্ভুত লোক তুমি’।
‘আচ্ছা আচ্ছা দাঁড়াও আমি দেখছি’।
বলেই বেরিয়ে গেলাম। দরজার বাইরে দেখছি আন্না দাঁড়িয়ে।
‘সাব কাহি যানা হ্যায়?’
ওকে আকারে ইঙ্গিতে বোঝালাম, বাজার যাবো।
পকেট থেকে জাদু ফোনটা বার করলাম। দেখি জাস্ট কয়েক সেকেন্ড হোল প্রিয়াঙ্কার ম্যাসেজ।
‘দিদি, এখানে ভালো লাগছে না। নরেশটা কেমন যেন গায়ে পড়া। কথায় কথায় কাঁধে হাত দিচ্ছে’।
ভালো এটাই লাগলো যে প্রিয়াঙ্কার অস্বস্তি হচ্ছে।
‘দেখ, তুই সবসময় অভিকের আশেপাশে থাক। তাহলে আভএড করতে পারবি’।
বলে তো দিলাম। কিন্তু ওইভাবে আদৌ কি সম্ভব।
Like Reply
#13
Just awesome
Like Reply
#14
দারুণ লেখা দাদা আপনার। তুলনা নেই। চালিয়ে যান সাথে আছি।  
আসুন আমরা সবাই চটি গল্প উপভোগ করি।
Like Reply
#15
(27-04-2020, 01:36 AM)mat129 Wrote: Just awesome

(27-04-2020, 09:55 AM)Mr.Wafer Wrote: দারুণ লেখা দাদা আপনার। তুলনা নেই। চালিয়ে যান সাথে আছি।  

thanx to both of u
[+] 1 user Likes cuckold_husband's post
Like Reply
#16
Excellent story. Great theme.
[+] 2 users Like swank.hunk's post
Like Reply
#17
(27-04-2020, 04:53 PM)swank.hunk Wrote: Excellent story. Great theme.

many many thanx. pase thakun.
Like Reply
#18
3
বাজারটা আন্নাই করছিল। ওকে সব বলে দেওয়া ছিল। আমি বসে ছিলাম গাড়ির মধ্যে। এমনিতেই একটু সোশ্যাল ডিসটেন্স মেনে চলাই ভালো। গাড়িতে বসে বসে ভাবা ছাড়া আর কোন কাজ আমার ছিলনা। নিজের বিবাহিত জীবনকে একটু রঙিন করে তুলতেই আমার এই প্রয়াস। আমি প্রিয়াঙ্কা আমাদের যৌনতা এসব ছাড়াও একটা জীবন আছে। আর সেই জীবনের ব্যস্ততার ফাঁকে আমার এই নিষিদ্ধ ভালোবাসায় মেতে ওঠা। আর তা কখনই আমায় বা প্রিয়াঙ্কাকে বিপদে ফেলেনি। আমার অফিসের কলিগ থেকে ফ্ল্যাট এর দারোয়ান এমনকি আমার দোর্দণ্ড প্রতাপ ডমিনেটিং বস সেও আমার এই খেলাঘরের অঙ্গ হয়েছে। খেলেছে, সব রকম চেষ্টা করেছে জিততে মানে প্রিয়াঙ্কাকে ভোগ করতে। কিন্তু না কেউ পারেনি। পারবে কি করে এই খেলাঘরের চাবিকাঠি তো আমার কাছে।
তাহলে হথাত এবার ই আমি এতো ভীত কেন? নরেশ এর নামটা তখন ই আসে যখন বুঝি আমরা মাঝ পথে আটকে পড়েছি। যদিও শুধু সাহায্য পাবো সেটাই না, খেলোয়াড় হিসেবে যে নরেশ বাকি সবার চেয়ে অনেক সাহসী হবে তা বলার অপেক্ষা রাখেনা। এছাড়া নরেশ এর ডেরায় উথেছি আমরা, সেই হিসেবে এটা ওর অ্যাডভান্তেজ। কিন্তু আমি এতো নার্ভাস কেন? নিজেই নিজেকে প্রশ্ন করলাম। গোটা ভারতে কমবেশি অনেক বড় বড় লোকের সাথে আমার ওঠা বসা। নরেশ ও জানে, আমি ফেলনার পাত্র নই। তাহলে কেন ভয় পাচ্ছি। নিজেই নিজেকে বোঝালাম। যদি বুঝতে পারি সত্যিই কি কোন বিপদ ঘটতে চলেছে তাহলে কি আমি পারবো না প্রিয়াঙ্কাকে রক্ষা করতে।
অবশ্যই পারবো।
একেই বলে আত্মবিশ্বাস। মনে মনে বললাম, চল অভিক খেলায় মত্ত হয়ে যাও।
পকেট থেকে বার করলাম সেই জাদু ফোন,
‘কিরে প্রি কি করছিস?’
দেখলাম প্রিয়াঙ্কা অনলাইন ই আছে। রিপ্লাই এলো সাথে সাথে।
‘ধুস ভালো লাগছে না। এই নরেশ বারবার পেছন পেছন ঘুরঘুর করছে আর খালি তাল খুঁজছে অভিকের চেয়ে ও ঠিক কি কি ভাবে বেটার তা কনভিন্স করাতে’
ঝাঁটটা বেশ ভালোই জ্বলল। কিন্তু নিজেকে বারবার করে বুঝিয়েছি। খেলতে হবেই। ভয় পেয়ে লাভ নেই। যাই হোক, নিজেকে দৃঢ় সংকল্পবদ্ধ করে রিপ্লাই দিলাম
‘সত্যি কথা বল প্রি। তোর উত্তেজনা হচ্ছে না। তোকে পাওয়ার জন্য তোর বরের বন্ধু লড়ে যাচ্ছে! শুধু একটা রাত তোর শরীরটা খামচে খামচে খাবে বলে। শুধু ভাব নরেশ আর অভিক এর লড়াই হচ্ছে। অভিক ঠিক ওই দুর্বল রাজা আর নরেশ শক্তিশালী সুলতান। যে রজ রাতে তোকে নিয়ে স্বপ্ন দেখে। তোকে তো আরেকটা কথা বলা হয়নি’
অদ্ভুত একটা স্মাইলি... হয়ত এর মানে দাঁড়ায় অদ্ভুত।
‘দাঁড়াও একটু পরে ম্যাসেজ কর, নরেশ আসছে আবার’।
মনে মনে বললাম নরেশের ... মারি। আমি ম্যাসেজ করতেই থাকলাম...
‘তোর সেই স্বপ্নটা আমার পুরোটা পরাই হয়নি। এতবার ওয়েট হয়েছি। তুই এতটা যে কিকরে লিখে ফেললি’।
কথাটা সত্যি। প্রতিবার আমি আগে কল্পনা করি, তারপর বর্ণালী দি কে দিয়ে সেই কল্পনায় প্রবেশ করাই। নিজের অজান্তেই প্রিয়াঙ্কা জড়িয়ে যায় সেই ফাঁদে। খারাপ লাগে সরল মেয়েটার মস্তিস্কে এরম বিষ ঢালতে। তাও করি কারন রাশ টা তো সর্বদাই আমার হাতে থাকে। আবার ম্যাসেজ করলাম
‘দেখ তুই ভয় পাস না। বিপদে তো পড়বি না। অভিকের চেনাজানা কম নাকি। জোর করার ক্ষমতা কারুর নেই। তুই নিশ্চিন্তে থাক’
সঙ্গে সঙ্গে রিপ্লাই ‘আরে সে আর বলতে! তুমি জানোই তো ইন্সটা তে আমার প্রোফাইলে কিসব কমেন্ট করে। আর এরপরেও আমি এসেছি। জানি যাই হোক অভিক ঠিক...’
ওর পুরো ম্যাসেজটা ঢোকার আগেই ম্যাসেজ করে দিলাম
‘প্রি একটা মজা করবি? দেখবি খুব এঞ্জয় করবি’
সঙ্গে সঙ্গে রিপ্লাই, ‘দেখো দিদি। ওই মিস্টার মৈত্র এর সেদিনের ইন্সিডেন্ট টা জানো তো। আমি খুব ভয় পেয়ে গেছিলাম। যতই হোক অভিকের বস। বেশী কিছু বলতেও পারছিলাম না। যেদিন সত্যিই অভিককে দিল্লি তে পাঠাল অফিসের কাজে আমি ভেবে নিয়েছিলাম যে ব্যাস আমি বোধ হয় সত্যিই ওই জানোয়ার টার সাথে বিছানা শেয়ার করব!’
মৈত্র স্যার এর ইন্সিডেন্টটা মনে পড়লেই আমার লিঙ্গটা ছিঁড়ে বেরিয়ে আসতে চায়। কতদিন যে ওকে ভেবে প্রিয়াঙ্কা কে ভোগ করেছি তার ইয়ত্তা নেই। এই আমার স্টাইল। ২ বা তিনদিনের ছোট্ট একটা ইন্সিদেন্স। ব্যাস তার ওপর দাঁড়িয়ে কয়েক মাসের রোল প্লে। রোজ নতুন নতুন করে নিজের বউকে আবিস্কার করা। এইতো এতো অভিজ্ঞতা আমাদের। মিত্র স্যার এর কব্জা থেকে রক্ষা করেছি, নরেশ তো ছুঁচো। রিপ্লাই করলাম প্রিয়াঙ্কাকে।
‘কিন্তু সত্যি কথা বল তো? কোন বিপদে কি পড়েছিলি?’
‘তুই এঞ্জয় করিস নি?’
আমার সেকেন্ড ম্যাসেজটা কোট করে রিপ্লাই দিল
‘জতদিন মিত্র স্যার আমাদের জিবনে ছিল। অভিক যখন ই রাতে ওই অন্য কাউকে ভাবার জন্য অনুরোধ করত, আমি পারতাম না। কাকেই বা ভাবব মিত্র স্যার ছাড়া। কিন্তু আমি যা ভয় পেয়েছিলাম মিত্র স্যার কে কিছুতেই ভাবতে পারতাম না। ভয় লাগত যদি স্বপ্ন টা সত্যি হয়ে যায়?’
‘কিন্তু দিদি বিশ্বাস কর, মিত্র স্যার মুম্বাইতে ট্রান্সফার হয়ে যাওয়ার পর, রোজ রাতে আমি ভাবতাম ওনাকে। আর লোকটা যতই দুশ্চরিত্র হোক, কিছু একটা ছিল ওর মধ্যে। আর তার চেয়েও বেশী যা তা হোল অভিক জানল না কখনো যে আমি কি কি ভেবেছি’
মনে মনে শুধুই হাসলাম।
‘এবার বল, তাহলে বড় দিদি হয়ে জাযা শেখালাম, এই রোল প্লে করা, কিছুটা পর পুরুষের সামনে এক্সপোস করা, এগুলো তো তোর ই ভালোর জন্য। আর নিসচিন্ত থাক। তুই রোল প্লে তে যাকে ভাবিস অভিক ও তাকেই ভাবে। অভিক ভাবতে বাধ্য।‘
‘হুম্ম’ করে শুধু একটা রিপ্লাই এলো। বুঝলাম প্রিয়াঙ্কা আবার আমার জালে ফাঁসছে। দূর থেকে দেখা যাচ্ছে বাজারের ব্যাগটা নিয়ে আন্না ফিরছে। আর হয়ত বেশী কথা বলা যাবেনা। তাই মুখ্য যে দুটো আইডিয়া আমার মাথায় ঘুরছিল সেগুলো দ্রুত ওকে বলে দিলাম...
‘দ্রউপদি ৫ স্বামী নিয়েও কেন সুখী ছিল তা জানিস? কারন ও জানত ও নিজে ছাড়া ওর ওই পঞ্চপাণ্ডব এর কিছুই নেই। তাই ও চেষ্টা করত সর্বদা যেন ৫ জনের মধ্যে ওকে নিয়ে একটা লড়াই লেগেই থাকে। আর এতে সবচেয়ে বেশী সুবিধে হত ওর। তুইও নরেশ আর অভিক কে লড়তে দে’
কিছুক্ষনের মধ্যেই উত্তর এলো দিদি আমার না ভয় ভয় করছে।
সাথে সাথে রিপ্লাই করলাম, ‘ধুর পাগলী ভয়ের কি! আমি আছি তো। আর কিছু হলে আমায় বলিস। আমার ই একটা ফোন কল এ তুই রক্ষা পাবি’।
আন্না এসে যাওয়ায় এই জাদু ফোনটা পকেট এ ধুকিয়ে দিলাম। গাড়ি চলতে শুরু করল।
মনে মনে নিজেকেই প্রশ্ন করলাম। ‘এ আমি কি করছি?’। কিছুক্ষন আগেই তো নরেশ এর সাথে লড়াই তে আমি পরাজিত। সেই আমিই কিনা লড়তে চাইছি। খেয়াল করিনি কখন প্রিকাম বেরিয়ে আমার প্যান্ট টা সম্পূর্ণ ভিজে গেছে। নিজেরই লজ্জা লাগছিল। তাহলে কি প্রিয়াঙ্কার ওই স্বপ্ন আর সাথে বাস্তব, যা ঘটল যা হচ্ছে তাই আমার ফ্যান্টাসি।
যখন পউছালাম দেখি নরেশ সেই আগের চেয়ার টা তেই বসে। পরনে বক্সার টাইপের একটা প্যান্ট আর গায়ে নীল একটা টি শার্ট। ‘হ্যালো নরেশ’ বলে একটা মিস্তি হাঁসি দিলাম। ও বেশ ঘাবড়েই গেলো। আমি চললাম প্রিয়াঙ্কার দিকে। যাওয়ার মুখে নরেশ বলে উঠল, ‘অভিক তোর সাথে আমার কথা আছে’ হাত নেড়ে ইশারা করলাম যে আমি আসছি বাজারের ব্যাগ টা রেখে। কিচেন এ যেতেই আমায় দেখে প্রিয়াঙ্কার মুখে অদ্ভুত একটা হাঁসি। সেই হাঁসি তে নতুন কোন দুষ্টুমির আগুন। এমন ভাব করলাম যেন কিছুই জানিনা।
‘হয়ে গেলো বাজার করা! সুন্দরি বউকে এতক্ষন নরেশ এর সামনে রাখতে ভয় করল না!’
বলেই আবার সেই হাঁসি টা।
আমায় দেখাতে হবে যে আমি জেলাস, তবেই খেলা জমবে।
‘দেখো প্রিয়াঙ্কা, ওর ওই অতিরিক্ত গায়ে পড়া আমারও পছন্দ না। কিন্তু কয়েকটা তো দিনের ব্যাপার। যতই হোক আমরা লকডাউনে আটকে ওর ই তো সাহায্য নিচ্ছি। তাই আমি কিছু বলছি না’
‘হুম্ম জানি তুমি কি বলবে, ওই তো শুনলাম। বিকেলে মারপিট করেছ। হ্যাঁ গো তোমার লাগেনি তো!’
প্রিয়াঙ্কার কথাটা শুনে আমি দু পা পিছিয়ে গেলাম। নরেশ টা এতো বড় বজ্জাত। কিকরে বউএর সামনে আমার প্রেস্টিজটা পাঞ্চার করতে হয় তা খুব ভালো করেই জানে। আমার ওই ইতস্তত ভাব দেখে প্রিয়াঙ্কা আবার টিজ করল,
‘তুমি চিন্তা করোনা, আমি ঠিক ম্যানেজ করে নেবো’।
কখন যে লিঙ্গটা শক্ত হয়ে দাঁড়িয়ে গেছে খেয়াল করিনি। প্রিয়াঙ্কা হয়ত খেয়াল করেনি। ভালো করে তাকালাম ওর দিকে। যাক তাও বুকের ওপর ওড়না একটা জড়িয়েছে। ওখানে আর না দাঁড়িয়ে সোজা চলে গেলাম নরেশ এর কাছে। বুকের মধ্যে একটা হেরে যাওয়ার জ্বালা থাকলেও ভালো লাগছিল খেলাটা সম্পূর্ণ ভাবে শুরু হয়ে গেছে এই ভেবে। বেশ হাঁসি হাঁসি মুখ করে আমি গেলাম নরেশ এর কাছে।
‘বল নরেশ! কেমন লাগছে আমাদের। আমি আমার ওয়াইফ...’
আমার ওয়াইফ এই শব্দটা শুনে ওর চোখ টা কেমন চিকচিক করে উঠল।
এক দৃষ্টি তে আমার দিকে তাকিয়ে থাকলো। আর মুখে বিচ্ছিরি একটা হাঁসি। একটা আঙ্গুল থতের কাছে নিয়ে গিয়ে বারবার ঘষতে লাগলো। আমার খুব অস্বস্তি হচ্ছিল। তবুও ওকে বুঝতে না দিয়ে বললাম
‘কি ব্যাপার নরেশ, এতো খুশি। কি ব্যাপার?’
দেখলাম একবার কিচেন এর দিকে তাকাল। প্রিয়াঙ্কা গুনগুন করে গান করে চলেছে।
‘আমার ঠোঁটে এখন আর লিপস্টিক টা লেগে নেই অভিক’।
ওর কথা শুনে আমার বিচি মাথায় উঠে গেলো। কি বলতে কি চাইছে ও। আমি আমার নজরটা কিছুতেই ঘোরাতে পারলাম না। বারবার ওর ঠোঁটটাই দেখছিলাম। আমি হতভম্ব। ঠিক কি বলা উচিত বুঝতে পারছি না।
ফিক করে সেই বিষাক্ত হাঁসি টার সাথে ও যা বলল আমার মাথাটা ভনভন করে ঘুরছিল
‘আমি ওকে এফবি, ইন্সটা তে অনেকদিন ধরেই ফলো করি। প্রিয়াঙ্কা সেক্স ব্যোম। লোভ সামলাতে পারিনি। কমেন্ট করতাম। ও কখনো এগেন্তসট এ বলেনি’।
‘কখনো এগেন্সট এ বলেনি মানে এটা নয় নরেশ যে ওটা ওর ভালো লাগে’
আর সত্যিই সহ্য করতে পারছিলাম না। তাই বলে দিলাম। খেয়াল করিনি কখন প্রিয়াঙ্কা এসে হাজির। মাথাটা গরম তো হয়েইছিল। ওর বুকের ওড়না টা গায়েব। তা দেখে আরও মাথাটা গরম হয়ে গেলো। কিকরে আসতে পারে এরম পরপুরুষের সামনে, বিনা অন্তর্বাসে, ওকি জানেনা ওর অতি আকর্ষক শরীরটা নরেশ এর যৌন ব্যাভিচারে ঝড় তুলছে। নিজেকে শান্ত করলাম। এটা তো আমিই বলেছি, বর্ণালী দি সেজে। আসলে প্রেক্ষাপটটাই পালটে গেছে। আমি নিজেই নিজের এই দ্বৈত চরিত্রে পাগল হয়ে উঠছি। কিন্তু এটাও সত্যি আমার লিঙ্গ ভয়ঙ্কর ভাবে উত্তাল হয়ে উঠেছে।
‘হি ইস সেয়িং কি আমি তোমার ওই পোস্ট গুলোয় কমেন্ট করে ভালো করিনি! ইউ ওআর লুকিং সেক্সি তাই আমি সেক্সি বলেছিলাম। আমি বুঝিনা অভিক এতো কনসারভেটিভ কেন?’
এমনভাবে কথাটা ঘুরিয়ে দিলো যে কি বোলব? প্রিয়াঙ্কা আমার মুখের দিকে তাকাল, সাথে দুষ্টু একটা হাঁসি। আর আমি ভাবছি আমি কি ভুল করছি? আমাকে অবাক করে প্রিয়াঙ্কা উত্তর দেয়
‘সো হোয়াট! আই ডিডনট মাইন্ড’।
আমার সামনেই প্রিয়াঙ্কার হাতটা নিজের মুখের কাছে এনে কিস করল নরেশ। যদিও প্রিয়াঙ্কা হেঁসে হাতটা সরিয়ে নিল। আমার আর ভালো লাগছিল না। আমি ওদের ছেড়ে দিয়ে বাইরে এলাম। একটু একা থাকতে ইচ্ছে হচ্ছিল। পকেট থেকে একটা সিগারেট বার করে ধরালাম। খেয়াল করিনি ঠিক আমার পেছনে সিঁড়ি টার ওপর বসে আছে নরেশ। আমি কিছুটা চমকেই গেলাম।
‘আই কিসড হার!’
আমি যেন চমকে দুই পা পিছিয়ে গেলাম।
‘ফার্স্ট কিস যখন তুমি বাজারে গেছিলে?’
আমার বুকটা দুরদুর করে কাঁপছে। ঠিক কি বোলব বুঝতেও পারছি না! প্রিয়াঙ্কাকেও নর্মাল টাইম এর চেয়ে একটু বেশীই নার্ভাস লাগছিল।
‘আমি ওকে বারবার অনুরোধ করলাম। ও শুনল না! আমি আমার হাতটা ওর ঠিক কানের ওপর রাখলাম। আসতে আসতে সিডিউস করলাম। আমি ভাবিনি এতো ইজিলি ও সিডিউস হয়ে যাবে। সি ইস জাস্ট ব্যোম। ফার্স্ট কিস চলেছিল ৫ মিনিট। আমার বুকে মাথাটা রেখে ও বারবার করে বলল, এটাই লাস্ট। আর না। আমি মেনে নিলাম’।
‘বাট বললাম না সি ইস ব্যোম। আই জাস্ট কানট রেসিসট। কিচেনে গিয়ে সেকেন্ড বার’ বিলিভ মি এভ্রি টাইম ও এমন রেসপন্স করেছে আমি পাগল হয়ে গেছি’।
আমি খুব জোরে জোরে কাঁপছিলাম। ঠিক কি বলা উচিত বুঝতে পারছিলাম না।
‘টোটাল ৩৭ টাইমস। লাস্ট এই তুমি বাইরে আসার টাইম এ’।
বিচ্ছিরি সেই হাঁসি টা দিয়ে গটগট করে আবার ভেতরে চলে গেলো নরেশ।
[+] 3 users Like cuckold_husband's post
Like Reply
#19
Really awesome.
Like Reply
#20
Mind blowing build up. Repped you.
[+] 1 user Likes swank.hunk's post
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)