Thread Rating:
  • 32 Vote(s) - 2.88 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Incest কাকীমা আর আমি
#1
আমি  আমিত, আর এই গল্প টি আমার কাকীমা কে নিয়ে।
আমার বাবা মা আমি আর কাকা আর কাকীমা কে নিয়ে আমাদের পরিবার। বাবা ক্রেন্দীয় সরকারে কেরানীর কাজ করে, মা গৃহবধূ কাকা এক বেসরকারি ফার্মে কাজ করে আর কাকীমা ও গৃহবধূ। গল্পটির শুরু যখন আমার বয়স ১৬, মাধ্যমিক পাশ করে ১১ শ্রেণি তে ভর্তি হয়েছি, বাবা ঠিক করল  ছুতি কাটাতে ৩দিনের জন্য দীঘা যাবে, কাকা কাকিমা নিঃসন্তান।আমারা নিজেদের গাড়ীতে দিঘা গেছিলাম, আর ফেরার সময় হল সেই দুর্ঘটনা।
কোলাঘাট এর কাছে একটা বড় গাড়ী আমাদের ধাক্কা দিল, দামোদর নদীতে গাড়ীটা পড়ে গেল, বাবা মা কাকা স্পট ডেথ। কাকিমা আর আমি ও যখম, তিন দিন হসপিটালে থাকার পর আমদের ছাড়ল। ছাড়া পেয়ে বাড়ীতে ফিরলাম আমি আর কাকিমা, মৃতদেহ সৎকার করা হল, শ্রাদ্ধশান্তি মিটলে সব আত্মীয় ও ফিরে গেল। রইল আমার মামা আর কাকিমার বিধবা মা।
বাবার চাকরী আমার গার্জেন হিসাবে কাকীমা পেল, কাকীমার বয়স তখন ২৬।
গল্পের শুরু আমার বয়স তখন ২১, চেন্নাইতে  জীববিদ্যা নিয়ে মাস্টার করছি , আর কাকীমাও চেন্নাই তে বদলী নিয়েছে। আমার যাতে কন অসুবিধা না হয়। উনি আমায় ছেলের মতই মানুষ করছে।
[+] 12 users Like rahulror.2015's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
awesome starting
[+] 1 user Likes অনন্য's post
Like Reply
#3
শুরু টা ভালো লাগলো
চালিয়ে যান।
[+] 1 user Likes lit2000's post
Like Reply
#4
দাদা দারুণ শুরু করেছেন। চালিয়ে যান সাথে আছি।  
আসুন আমরা সবাই চটি গল্প উপভোগ করি।
[+] 2 users Like Mr.Wafer's post
Like Reply
#5
Nice start...
খেলা হবে। খেলা হবে।
Like Reply
#6
গাড়ি স্টার্ট অসাধারণ হয়েছে, স্টিয়ারিং এখন আপনার হাতে তাই দেখবেন
গন্তব্যে পৌঁছানোর আগে যেন কোন দূর্ঘটনা না ঘটে।
[+] 2 users Like Thumbnails's post
Like Reply
#7
চেন্নাই লাইফ অনেক ফাস্ট আর কস্টলি, সামান্য কেরানীর চাকরী করে ফ্ল্যাট ভাড়া নেওয়া সম্ভব হল না। আমরা একটা * মালিকের বাড়ী ভাড়া নিলাম, একটা ঘর, সাথে রান্না ঘর আর বাথ্রুম, একটা ছোটো বসার ঘর, আর একটা ছোট পড়ার ঘর, ওই ঘরে ই আমার শোবার ব্যবস্থা।দুজন কোন মতে চলে যেত।
বাড়ীওয়ালা থাকত দুতলায়, বাড়ীওয়ালা চার জন, মালিক মালিকের স্ত্রী আর তার ছেলে বউ। নিচের তলায় আর একটা বাড়ী ভাড়া থাকত, তারা সেপারেট। ওই ঘরে থাকত দুটো দুটি ছেলে তারা ও বাঙ্গালী, এখানে কাজ করে।
কাকীমা সকালে রান্না করে ৮.৩০টায় বেরিয়ে যেত, ফিরতে ফিরতে বিকাল৫টা। আর আমি ১২টায় কলেজ যেতাম, আমার ফিরতে ৭টা। রাতে ফিরে একটু বিশ্রাম তারপর রাত ৯টায় ডিনার, এরপর কাকীমা ঘুমিয়ে পড়ত আর আমি পড়ার ঘরে গিয়ে রাত ১-১.৩০ প র্যন্ত পড়তাম। আমি যখন সকালে উঠতাম কাকীমা না হয় অফিসে বেরিয়ে গেছে না হয় বেরোনার তোরজর করছে। কাকিমার সাথে আমার দেখা হত শনিবার আর রবিবার। এইভাবেই দিন কাটছিল।
দু বছরের মধ্যে আমার মাস্টার শেষ হল, শারীরবিদ্যায় রিসার্চ করার সুযোগ পেলাম চেন্নাই ইউনির্ভাসিটিতে। বিষয় পেলাম ডিম্বাশয় এর গঠনগত ত্রুটি আর নিষেক পদ্ধতির সম্ভাবনা। এক মাসের মধ্যে যোগ দিলাম। আমার ডির্পাটমেন্টে যাবার সময় ও পরিবর্তন হয়ে গেল, বেরোতাম সেই ১২টায় কিন্তু ফিরতে রাত ১০টা হয়ে যেত। রিসার্চ করার জন্য ফেলোসিপ পেতে শুরু করলাম। কাকিমা কে বললাম চাকরি ছেড়ে দিতে কিন্তু রাজী হলেন না। ফলে কাকীমার সাথে শুধু রবিবার ছাড়া আর দেখাও হয় না।
প্রায় মাস ছয় মাসে পাশের ভাড়াতে ছেলে দুজন জানালো কাছেই একটা ফ্লাট হচ্ছে, যদি আমরা রাজী হই দুতলায় পাঁচটি ফ্লাট ই বাঙ্গালীদের হবে। দাম ও খুব বেশী নয় সব সমেত ২০লাখ মত লাগবে।
কাকীমা আর আমি ঠিক করলাম ফ্লাট নিয়ে নেব। ফ্লাট এর লোকেশন থেকে কাকীমার অফিস ও খুব কাছে আর আমার ও সুবিধা হবে। কাকিমা লোন নিয়ে ফ্লাট কিনে নিল। তিন মাসের মধ্যে আমরা ফ্লাটে চলে গেলাম। এদিকে আমার রিসার্চের এর কাজ ও এগোতে থাকল।
[+] 12 users Like rahulror.2015's post
Like Reply
#8
(22-04-2020, 10:47 PM)Thumbnails Wrote: গাড়ি স্টার্ট অসাধারণ হয়েছে, স্টিয়ারিং এখন আপনার হাতে তাই দেখবেন
গন্তব্যে পৌঁছানোর আগে যেন কোন দূর্ঘটনা না ঘটে।

আশা করছি ঠিকঠাক এগোবে। পাশে থাকুন
Like Reply
#9
আপডেটটা একটু তাড়াতাড়ি দিলে ভালো হয় ।।
[+] 1 user Likes BeingSRKian's post
Like Reply
#10
আপনার তাস খেলার ফাঁদে গল্পটাও দেখবেন একটু
[+] 1 user Likes Mr Fantastic's post
Like Reply
#11
কোলাঘাটের পাশে রূপনারায়ণ নদী দামোদর না,
অপরের ইনফরমেশনটা না
দেখবার মত.
আশা ভালো হবে,
Like Reply
#12
এই ভাবে মাস তিনেক কেটে গেল। ফ্লাটের বাকি মেম্বারদের সাথে পরিচয় হল।
একটা ফ্লাটে দুজন বাচিলর। রমেন আর সনত। দুজনে আই.বি.এম. এ কাজ করে। বয়স ৩০-৩২ এর কাছে। অবিবাহিত দুজনেই। রমেন এর বাড়ী কলকাতায় আর সনত শিলিগুড়ির ছেলে।
একটি ফ্লাটে তাপস ও ওনার স্ত্রী বিপাশা। তাপস বাবু একটি বেসরকারি অফিসের ম্যানেজার। ওনার বয়স ৪৫+, স্ত্রী ৪০+, ওনার ছেলে দিল্লী তে থাকে ইতিহাসে এম.এ করছে। গত ২০ বছর ওনারা এখানে আছেন।
একটি তে বছর আনিমেশ আর কুহেলী থাকে লিভটুগেদার করে। বয়স ৩০ এর মধ্যে।ওদের দুজনের ই বাড়ি পুরুলিয়ায়, এখানে বি.পি. ও জব করে।
আর একটি ফ্লাটে মনিকা ও তার মেয়ে জুহী থাকে, ম নিকা এর হাসব্যান্ড বিদেশে থাকে আর মনিকা জব করে, বয়স আনুমানিক ৩০-৩১। জুহী ৭ বছর , অকে দেখার জন্য একটা মেয়ে আছে, ইতি, ২০-২১ বছর বয়সী।
আর আমি অমিত, ২৩ বছরের যুবক, রিসার্চের ২য় বর্ষ। কাকীমা মৌসুমি , বয়স ৩৩। কাকিমা এখন অফিসে বড়বাবু, মানে হেড ক্লার্ক, তাই কাজ আর দায়িত্ব দুটোই বেড়েছে।কাকিমা এখন আগের মতই ৮.৩০এ বেরিয়ে যায়, কিন্তু ফিরতে দেরী হয়, কোনদিন ৭.০০ আবার কোনদিন ৯.০০টা ও হয়ে যায়। কাকিমার কাজের চাপ এর জন্য একটা লোক ঠিক করা হল, স্থানীয় একটা মেয়ে, বয়স ১৯-কি ২০।সে সকালে আসে ৭.০০টায় সব কাজ করে, আমি বেরোই ১১.০০টা নাগাগ,আমি বেরিয়ে গেলে কাজ সেষ করে চলে যায়, আবার বিকাল ৫.০০টার মধ্যে এসে রাতের সব কাজ করে।কাকিমা এলে ও চলে যায়। মেয়েটির নাম, মাধুরী।
আমার রিসার্চের ২য় আর ৩য় বর্ষের কাজ ডেটা কালেকশন ও পর্যবেক্ষন। আমার এই পর্বে কাজ ছিল বিভিন্ন গঠনগত ত্রুটি যুক্ত ডিম্বাশয় এর তথ্য সংগ্রহ। আমি এই কাজের জন্য দুইজন গাইনী ডাক্তারের সাথে যোগাযোগ করলাম, এবং চুক্তিতে তাদের চেম্বারে বসার অনুমতি পেলাম। প্রত্যেক ডাক্তারের চেম্বারে সপ্তাহে দুদিন করে বসব ঠিক হল। ডঃ রবি এর চেম্বারে সোম, বুধ আর ডঃ নাতার্জুনের চেম্বারে শুক্র ,শনি বার করে বসব।
[+] 11 users Like rahulror.2015's post
Like Reply
#13
ডেটা কালেকশানের কাজ টা খুব বোরিং, সারা দিন বসে একটা কি দুটো কেস। ১মাস কাজ করার পর সাকুল্যে ৪৩ টা কেস পেলাম। ৪৩ টা কেস কে এবার খুঁটিয়ে পরীক্ষা করতে হবে। এটা প্রথম ৬মাসের কাজ।
এক রবিবার দুপুরে কাকিমার সাথে রিসার্চের ব্যাপারে কথা হল।
কাকিমা- কি রে তোর কাজ কেমন এগোচ্ছে?
আমি- ভালোই। তবে এখানে কেস পাওয়া খুব ঝামেলা। জেগুল পেয়েছি সে গুলো নিয়ে এবার আনানিলিস করতে হবে। আর এখানেই অসুবিধা খুব। মেয়েরা সহজে কথা বলতে চায় না। আর বললেও রেখে ধেকে বলে। খোলাখুলি কথা বলে না।
কাকিমা- তোর যা বিষয় মেয়েরা সহজে বলবে কি করে। আর তুই তো ডাক্তার নয়। গবেষনা করছিই। অরা সব বুঝতে পারে।
আমি- তাই, তা তুমি কি করে জানলে?
কাকিমা- আরে আমি ও তো এতে ভিক্তভোগী , তোর কাকার সাথে কত ডাক্তারখানায় গেছি। আর তোর মত গবেষ্কদের ও পেয়েছি। আর তারা যেভাবে কথা বলতো যেকনো মেয়েই লজ্জা পাবে।
আমি- কাকিমা একটা কথা বলবো , কিছু মনে করবে নাতো?
কাকিমা- না বল।
আমি- তোমায় অরা কি জিজ্ঞাসা করত?
কাকিমা- ধ্যাত, তোকে এসব বলা যায়।
কাকিমা লজ্জা পেলো, সেটাই স্বাভাবিক, এর আগে কোনদিন কাকিমার সাথে এ ভাবে কথা বলি নি। আজ কথা প্রসঙ্গে এসে গেছে, আমি ও কিছুটা লজ্জা পেলাম আর কিছু না বলে মাথা নিচু করে খেতে থাকলাম। খাবার টেবিলে আর কোনো কথা হল না। আমি খেয়ে নিজের ঘরে চলে গেলাম। আর কালকে প্রথম কেসের পেপার গুলো দেখতে থাকলাম।
প্রথম কেসঃ নমিতা রাও। বয়স ৩১। বিয়ে হয়েছে ৬ বছর। স্বামী স্ত্রী একসাথেই থাকে। পারিবারিক ঝামেলা নেই বললেই চলে। মানে মানসিক দূরত্ব নেই। সোনোগ্রাফি রিপোর্ত নর্মাল, মানে ব্লকেজ নেই। তাহলে ডাক্তারের অনুমান , বাচ্ছা না হবার কারন ডিম্বাশয় এর সমস্যা আছে। ইনি ডাঃ রবির পেসেন্ট। এর আগেও চার জন ডাক্তার ট্রিটমেন্ট করেছেন কিন্ত ফ্ল কিছু হয় নি। ডঃ রবি কাল অনাকে ক্লিনিকে পরীক্ষা করবেন, আমিও থাকবো। আমার সম্ভাব্য প্রশ্ন গুলো কাগছে লিখে নিলাম।
১. আপনার নাম?
২. স্বামীর নাম? উনি কি করেন? ওনার সাথে আপনার সম্পর্ক কেমন?
৩. গত তিন বছরে আপনারা কত বার ঘুরতে গেছেন?
৪. আপনাদের শারীরিক মিলন সপ্তাহে ক বার হয়?
৫. শারীরিক সম্পর্ক আনন্দদায়ক না অন্য কিছু?
৬. আপনি শারিরিক মিলনের পর কেমন ফিল করেন?
এই পর্যন্ত লেখার পর, হঠাট দেখি কাকিমা আমার ঘরে সামনে।
কাকিমা-কিরে ব্যাস্ত আছিস?
আমি- না এস
কাকিমা- কি করছিস?
আমি- কাকিমা , আমি কাল প্রথম কেস ইনভেস্টিগেট করব। তাই ফাইল টা পড়ে নিচ্ছিলাম, পুরো ডিটেলস মাথায় নিয়ে নিতে হবে, স্যার বলে দিয়েছেন রোগীর সামনে ফাইল খোলা যাবে না। আর কি কি প্রশ্ন করব তার তালিকা টা তৈরী করছিলাম। এটা পরে আমার কাজে লাগবে।
কাকিমা- কি প্রশ্ন লিখলি দেখি?
আমি- না কাকিমা থাক(লজ্জা পেয়ে)
কাকিমা- আরে তোর প্রথম কেস, আমি দেখে নি তুই ঠিকঠাক করছিস কি/
আমি- কাগজ টা বারিয়ে দিলাম।
কাকিমা কাগজ টা মনোযোগ দিয়ে পড়তে শুরু করল। তারপর
কাকিমা- ৫নং প্রশ্নটার মানে কি?
আমি- (মাথা নিচু করে) মানে মহিলার সেক্স স্যাটিফ্যাকশন হয় কিনা?
কাকিমা- এর সাথে কি রিলেশন আছে?
আমি- দেখ কাকিমা এগুলো আমি ঠিক তোমায় বলতে পারব না। আমরা ১বছ র ধরে এগুলো বিভিন্ন পেপার পড়েছি এবার তার অ্যাপলিকেশন।
কাকিমা- একটা কথা বলি তোর এটা প্রথম কেস। আর মহিলার বয়স আমারই মত, আমার থেকে ২-১ বছরের ছোট। তুই যদি আমার সাথেই কথা না বলতে পারিস, ওনার সাথে কি করে কথা বলবি?
আমি- মানে ,(লজ্জায় আবার মাথা নিচু করলাম)
কাকিমা- শোন লজ্জা পাস না। আমার চোখের দিকে তাকিয়ে কথা বল। জানিস তো তোর মতই একটা ছেলে একবার আমার পরীক্ষা করেছিল, আর মনে হয় সেটা তার প্রথম কেস ছিল। সে তো মাথা তুলতেই পারে নি? আর জিজ্ঞাসা কি করবে?
আমি- এটা কবে কার ঘটনা।
কাকিমা- এক্সিডেন্টের ৬মাস আগে। আমাদের তিনটে সিতিং হয়েছিল। তোর কাকাকেও পরীক্ষা করেছিল। হয়ত আর কিছু……
আমি দেখলাম কথা বলতে বলতে কাকিমার চোখ ভিজে গেছে।
আমি- কাকিমা, একটা প্রশ্ন করব রাগ করবে নাতো?
কাকিমা- বল। না রাগ করব না?
আমি- তুমি আর বিয়ে করলে না কেন?
কাকিমা- এই চাকরি টা আমার পাবার কথা নয়, কিন্ত যখন এই চাকরীতা করতে হল, তখন ঠিক করলাম আর বিয়ে করব না, তোকে মানুষ করব।
আমি- ও
কাকিমা- আমিত, আমি চাই তুই এই কাজ ভালো করে করবি আর ফাকি দিবি না। কিন্ত এটাও জানি তুই কাল লজ্জায় কিছুই কাজ করতে পারবি না। তাই আমি তোকে আজ কিছু বলতে চাই।
আমি- হ্যাঁ কাকিমা, আমি কাজ টা মন দিয়েই করব। বল কি বলবে?
কাকিমা- শোন তুই এখন আডাল্ট । তাই তোর সাথে কথা গুলো বলাই যায়।
কাকিমা- তুমি বল
[+] 13 users Like rahulror.2015's post
Like Reply
#14
গল্প ভালোই build up হচ্ছে
Like Reply
#15
আমি- তুমি বল?
কাকিমা- আসলে আজ আমার ১০-১১ বছর আগের আমার নিজের কথা মনে পড়ে যাচ্ছে। তোর মতই ওই ছেলেটি যদি প্রথম দিন আমার সাথে ঠিক ভাবে কথা বলত, বা আমি আমার সমস্যা টা ঠিক ভাবে বলতে পারতাম তাহলে আজ আমার নিজের একটা সন্তান থাকত। প্রথম দিন ওই ছেলেটি কিছুই বলতে পারে নি,আর আমাদের কিছু না জিজ্ঞাসা ক্রলে উত্তর দেব কাকে? আর তুই ও লাজুক, কালকের কেসে কিছুই বলতে পারবি না। এতায় আমি শিওর।
আমি- তুমি এত শিওর কি করে।
কাকিমা-তোকে আমি শেষ ১০বছর সামনে থেকে দেখছি। তুই কি করিস, কি পারিস সব জানি? তোর সামনা সামনি কথা বলার সাহস নেই।
আমি- কি করে বলছ
কাকিমা- কি করে বলছি, এটা বললে তুই লজ্জা পাবি, তার থেকে ছাড়
আমি-না বল
কাকিমা- মাঝে মাঝে আমার আন্ডারঅয়ার তোর ঘরে পড়ে থাকে।
আমি লজ্জায় মাথা নিচু করলাম। সত্যি, মাঝে মাঝে কাকিমার ব্রা প্যান্টি নিয়ে আসি, হাত মেরে আবার ঠিক জায়গায় রেখে আসি। আর মাঝে হয়তো কোনদিন ভুল হয়ে গেছে।
কাকিমা- লজ্জা পাবার কিছু নেই, এটা এই বয়সের ধর্ম।
আমি- সরি কাকিমা
কাকিমা- ওকে। যাক অসব বাদ দে।কাকের কেস টা আমায় ডিটেল বল।
আমি- যা জানতাম সব বললাম।
কাকীমা- এই কেস টা অনেক টা আমার মতই, তবে পুরো নয়। তোর কি কি কাজ এখান থেকে
আমি- আমাআর সার্ভে রিপোর্ট কমপ্লিট করা, ডঃ এর পরীক্ষা টি নিরীক্ষন করা। আর কিছু তথ্য সংগ্রহ যদি থাকে।
কাকিমা- পরীক্ষা ঘরে কি তুই থাকবি?
আমি- হ্যাঁ সেরকম ই তো ঠিক আছে। পরীক্ষা ঘরে মোট চার জন থাকব, আমি দুই ডাক্তার আর নার্স।
কাকিমা- ওকে। পরীক্ষা ঘরে তোর কাজ কি?
আমি- ওই মহিলার ডিম্বাশয়ের একটি জন্মগত ত্রুটি আছে, ওই গুলির তথ্য কালেকশন করা।
কাকিমা- তুই কি এখানে ঠিক করে কাজ করতে পারবি। নিজের মন থেকে বল।
আমি-একটু ভয় লাগছে?
কাকিমা – কেন?
আমি- ঠিক জানি না, বাট কেমন জেনো একটা ম্নে হচ্ছে?
কাকিমা- আমি জানতাম এতাই হবে। শোন ওই মহিলা তোর প্রথম কেস নয়। আমি তোর প্রথম কেস। তুই আজ আমায় আগে পরীক্ষা কর। তাআহ্লে তর সব জড়তা কেটে যাবে।
আমি-মানে
কাকিমা- এখন এক ঘণ্টার জন্য আমি তোর কাকিমা নই, তোর প্রথম কেস।
এরপর কাকিমা নিজের ঘটনা বলল। আমার স্বামীর সাথে তিন বছর বিয়ে হয়েছে, আর তিন বছর ই আমারা একসাথে মিলিত হয়েছি, কিন্তু ইস্যু আসে নি। সনোগ্রাফি তে কোন সমস্যা নেই,কিন্তু তবু ও ইস্যু আসছে না। এক ডাক্তার পরীক্ষা করে জানালেন আমার ডিম্বাশয় এর অবস্থান একটু ভিতরে স্বাভাবিকের চেয়ে, ফলত স্পার্ম ইনপুট ঠিক জায়গায় হছহে না। এর পর হাসব্যান্ডের পরীক্ষা হল, তার সবি নর্ম্যাল, কিন্তু আমার প্র্যোজনীয় এর থেকে কিছুটা আকারে ছোট। এবাআর তুই পরীক্ষা করে দেখ আমার ডিম্বাশয় অবাস্থান গত ত্রুটি আছে কি?
Like Reply
#16
খুব সুন্দর শুরু হয়েছে | তাড়াতাড়ি পরের আপডেট পোস্ট করো..
Like Reply
#17
দারুণ হচ্ছে দাদা কাহিনী টা।
 রেপু রইল।
আসুন আমরা সবাই চটি গল্প উপভোগ করি।
Like Reply
#18
Darun lagche. khub valo
[+] 1 user Likes chndnds's post
Like Reply
#19
হাত ঢুকিয়ে ডিম্বাশয়ের অবস্থান বোঝা যাচ্ছে? তাজ্জব ব্যাপার !
[+] 2 users Like Mr Fantastic's post
Like Reply
#20
আমি-পরীক্ষা করে কি হবে? কাকিমা ? তার থেকে আমি ত পুরোটা শুনলাম, এটা আমার কাজে দেবে।
কাকিমা- না পরীক্ষা করতে হবে। এটা করলে তবে তোর লজ্জা যাবে। নে পরীক্ষা কর আমি শুলাম।
কাকিমা আমার বিছানায় শুয়ে পড়ল।কাকিমা কে নিয়ে সেভাবে আমি কোনদিন বাজে ভাবি নি। আসলে কাকিমা কে মায়ের মতই ভেবে এসেছি। আজ কাকিমা আমার বিছানায় শুয়ে। এর আগেও দেখেছি কিন্তু আজ কাকিমাকে অন্য রকম মনে হচ্ছে। সুগঠিত স্তন, এর দিকে আগে কোনদিন এভাবে দেখি নি।
কাকিমা- কিরে কি ভাবছিস? পরীক্ষা শুরু কর।
আমি – হ্যাঁ
কাকিমা- কি বলছিস বলত,নে শুরু কর পরীক্ষা।
আমি- কাকিমা। কাপড় টা তুলে দাও।
আমি বলার পর কাকিমা কাপড় টা তুলে নিল।আর প্রথমে বেরিয়ে এল কাকিমাএ ফরসা পা। হাঁটুর উপর যখন কাপড় টা উঠছে ধবধবে ফরসা দামনা দুটো বেরিয়ে এল। এর পর পুরো কাপড় টা তুলতে পুরো ঘন চুলে ঢাকা যোনী । আমি লজ্জায় মুখ সরিয়ে নিলাম, আবার পরক্ষনেই তাকালাম।
কাকিমা-অই ভাবে না তাকিয়ে পরীক্ষা শুরু কর।
আমি- কাকিমা গ্লাভস নেই
কাকিমা- খালি হাতেই কর
সামনে কাকিমার খোলা যোনী, গ্লাভস ছাড়া ই পরীক্ষা শুরু করলাম। কাকীমার যোনির মধ্যে হাত ঢোকালাম, সাধারন অবস্থান থেকে একটু দুরেই কাকিমার জরায়ু ।মোটা মুটি বোঝা গেল পেনিসের দৈর্ঘ্য একটু বড় না হলে, এই জরায়ু র গর্ভধারন হবে না। আমি যোনী মুখ পরীক্ষা করলাম, আর তখন কাকীমা কেঁপে উঠল।
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)