Thread Rating:
  • 17 Vote(s) - 3.29 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
হাজার রাতের গল্প (আরব্য-রজনী / আলিফ-লায়লা)
#1
 ভূমিকা 

শুরুটা হয় ২০১৪ সালে। সেইসময় এন্ড্রয়েড ফোন ব্যবহার শুরু করি। তখন মোবাইলে "সহস্র এক আরব্য রজনী" বাংলা পিডিএফ পড়তাম। না, কখনো টিভিতে "আলিফ-লায়লা" সেভাবে দেখিনি। আগ্রহ ছিলনা। কিন্তু অনেক রূপকথার গল্প পড়েছি। পড়ার প্রতি আগ্রহ ছিল। আলিফ লায়লার বিভিন্ন গল্প/বই পড়া হয়েছে। তবে সবগুলাই ছিল অসমাপ্ত গল্প। অনেকগুলো গল্পের কোন আগামাথা নেই। অনেকগুলো আবার শুধু আলিফ লায়লার প্রসিদ্ধ গল্পগুলোর সংকলন। 
তো বিভিন্ন জায়গায় বিভিন্নরকম বর্ণনা দেখে মনে হতো, হয়তো এটার আসল কোন একটা বড় বই আছে, যার মধ্যে বিস্তারিত সব গল্পগুলো লেখা আছে। যেটা পড়লে আসল কাহিনী কি বুঝা যাবে। তো মোবাইলে পিডিএফ পড়ার সুবাদে একদিন চোখে পড়লো আলিফ লায়লার গল্প। মানে "সহস্র এক আরব্য রজনী" 
তো সেই ছোট বয়সে এই '"কঠোরভাবে প্রাপ্তবয়স্কদের জন্য" ওয়ার্নিং দেয়া আরব্য রজনী বইটা গুপ্তধন পাওয়ার মতই ছিল। তো পড়া শুরু করলাম। ৪০০ পৃষ্ঠার মত পড়া হয়েছিল।

একটা সময়  ছোট ছোট চটি গল্পের বই কিনে পড়তাম। এগুলা আবার সব জায়গায়  পাওয়া যেতনা। একটা পত্রিকার দোকানেই শুধু দেখেছিলাম। কোন কাস্টমার না থাকলে তখন চুপিচুপি কিনতাম। পড়তে ভালোই লাগত। কিন্তু পাঁচটা বই পড়ার পরে বুঝতে পারলাম, ঘুরে ফিরে একই গল্প বিভিন্ন হট মেয়েদের পিক দিয়ে, বিভিন্ন নাম দিয়েই কাভার লাগিয়ে বিক্রি করতেছে!
তো তার পাশাপাশি একসময় ইন্টারনেটের চটিগল্পের সাথে পরিচয় হলো। ইন্টারনেটে চটি পরতে পরতে একসময় সন্ধান পেলাম xossip সাইটের। যখন xossip থেকে বাংলা গল্পগুলো পড়তাম, তখন সেটা অন্য সাইট গুলো থেকে আলাদা মনে হয়েছিল এখানে লেখকেরা নিজে গল্প লিখে পাঠকরা মন্তব্য করে এগুলো দেখে ভালো লাগতো ইচ্ছা হতো আমি একটা গল্প লিখব। কিন্তু আবার দুঃখের বিষয় ছিল, অনেক অনেক ভালো লেখা অসমাপ্ত রয়ে যেত। নিজেরও মনে হতো লেখাটা শুরু করলেও আলসেমির কারণে করে পরে আর লেখা হবে না। তো লিখে লাভ কি যদি লেখাটা পূর্ণ করতে না পারি!

তো আরব্য রজনী পড়ার সময় ভাবতাম: এই বইটা কঠোরভাবে প্রাপ্তবয়স্কদের জন্য, বইয়ের সেক্স সিনগুলো মোটামুটি ভালোভাবেই উল্লেখ করা আছে। তা সত্ত্বেও গল্পের পরিস্থিতিগুলোকে আরো বিস্তারিতভাবে রস-কষ মাখিয়ে রগরগে করে বর্ননা করা যায়। 
এত বছর ইচ্ছা থাকা সত্ত্বেও বিভিন্ন কারণে লেখা শুরু করা হয়নি। দু-একবার লেখা শুরু হলেও এগিয়ে যাওয়া হয়নি। শুধু অন্যদের লেখা গল্পই পড়া হত। এর মাঝে xossip সাইটটি বন্ধ হয়ে গেল। তখন ভাবলাম হয়েছে, আর লেখা লাগবেনা! সাইটই তো বন্ধ হয়ে গেছে। তারপর একসময় xossipy সাইট পেলাম। তখন বুঝতে পারলাম, এখানে অনেক গুলো গল্পের কোন ব্যাকআপ ছিলনা। বিষয়টা অনেক খারাপ লাগলো। কেননা, ইন্টারনেটে সবচেয়ে কম জায়গা নেয় লেখা, অথচ লিখতে মানুষের সময় লাগে বেশি। 
তারপর নতুন বছর আসলো। নতুন কাজে ব্যস্ত হয়ে গেলাম। কিন্তু এই করোনা দুর্যোগের সময় ঘরে লকডাউন অবস্থায় বসে থেকে বুঝলাম, মানুষের জীবনের কোন গ্যারান্টি নেই। এই পাঁচ বছরের পুষে রাখা গোপন ইচ্ছাটা পূরণ করা দরকার। 
লেখাটা অন্তত শুরু করি। কোয়ালিটি ভালো না হলেও অন্তত কিছু একটা তো লেখা হবে। 

যাইহোক, এই গল্পের কয়েকটা নাম বাছাই করেছিলাম যেমন, হাজার রাতের রঙ্গলীলা। হাজার রাতের রঙ্গগাঁথা। অদ্ভুত সব গল্প। অদ্ভুত সব কল্প কথা। 
অবশেষে ফাইনাল করি "হাজার রাতের অদ্ভুত সব গল্পগুলো" 
পরে দেখলাম সাথে "আরব্য রজনী' আর "আলিফ লায়লা" লেখাটা যোগ করার কারণে নাম অনেক বড় হয়ে যায় আর কোন কারণে "অদ্ভুত" লেখার বানানটাও সুন্দর মত আসছে না। তাই সহজভাবে নাম দিলাম:  হাজার রাতের গল্প
তো আরব্য রজনীর এই লেখার মাঝে নিজের সুবিধার্থে কিছু ভাষা পরিবর্তন করেছি। ওই সময়ের গল্পের সাথে ভাষাগুলো কিছুটা খাপছাড়া লাগতে পারে। চেষ্টা করব মূল ভাষার সাথে যথাযথ সামঞ্জস্য রাখতে। 
আরেকটা বিষয়, নিজের ফ্যান্টাসি পূরণ করার জন্য এখানে ছেলে-মেয়ের সেক্সের পাশাপাশি কিছু এলজিবিটিকিউ (LGBTQ) চরিত্রেরও মিশ্রন থাকবে। 
আশা করি নিয়মিত আপডেট দিতে পারব। আপনারা গল্প পড়বেন। খোলাখুলি ভাবে নিজেদের মতামত জানাবেন। কোন পরামর্শ থাকলে বলবেন। ভুল হলে ধরিয়ে দিবেন। আর নিজেদের ফ্যান্টাসিগুলাও জানাবেন।
বিনীত    
আবির খান

[Image: 145869890_picsart_04-20-06-54-28.png]
[+] 4 users Like Abirkkz's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
 সূচিপত্র 

পর্ব ১ -      
পর্ব ২ -            

পর্ব ৩ -  ৩ ৪ ৫ ৬ ৭ ৮ ৯
[+] 3 users Like Abirkkz's post
Like Reply
#3
 ১.১ 

  বাদশা শাহরিয়ার ও বাদশা শাহজামানের গল্প; 
   
অনেক অনেক দিন আগের কথা। তখন ছিল এক সুলতান। সে ছিল প্রচন্ড প্রতাপশালী, দুর্ধর্ষ যোদ্ধা, সমগ্র প্রাচ্যের কর্তা। বিরাট সৈন্যবাহিনী, অগণিত দাস-দাসীর মালিক।
আর তার ছিল দুই ছেলে।
বড় ছেলে "শাহরিয়ার" লম্বা-চওড়া, দেখতে খুব সুন্দর। শারীরিকভাবে অনেক শক্তিশালী।
আর ছোট ছেলে "শাহজামান" বড় ভাইয়ের তুলনায় খাটো, দেখতে বেশি সুন্দর না। শারীরিকভাবে বেশি শক্তিশালী না হলেও অনেক বিচক্ষণ ছিল।
তারা দুজনেই ছিল ঘোরসওয়ারী, তলোয়ারবাজি, যুদ্ধবিদ্যায় সমান পারদর্শী। তাদের নিজেদের মধ্যে অনেক মিল ছিল। একজন আরেকজনের সাথে সব কথা শেয়ার করতো। সুখে দুঃখে একজন আরেকজনের পরামর্শ নিত। একে অপরের কথার গুরুত্ব দিত। 
তারা উভয়ই প্রজাদের ভালো-মন্দের খোঁজখবর নিত। সুখে দুঃখে প্রজাদের পাশে থাকতো। যার ফলে প্রজারাও তাদের খুব ভালোবাসতো। সব সময় তাদের কথা মান্য করত। এভাবে তাদের রাজত্ব ভালোভাবেই চলতেছিল। 

হঠাৎ একদিন তাদের মা মৃত্যুবরণ করে। এতে সুলতান অনেক ভেঙ্গে পড়ে। রাজ্য পরিচালনায় উদাসীন হয়ে যায়। এর একমাস পর একদিন সুলতান তাদের দুই ভাইকে ডেকে পাঠায়। তারা এসে দেখে, তাদের বাবা মনঃক্ষুণ্ণ হয়ে বিছানায় শুয়ে আছে। সুলতান তাদেরকে দেখে সকলকে বাহিরে চলে যেতে বলে। ঘরে শুধুমাত্র তারা তিনজন রয়ে যায়।
সুলতান তার দুই পুত্রকে বলে: বাবা শাহরিয়ার, বাবা শাহজামান, আমার জীবনে কোনো আফসোস নেই। তোমাদের মত দুই ছেলে পেয়ে আমি গর্বিত। তোমরা সব সময় একে অপরের সাথে মিশে থেকেছ। তোমাদের মা আর আমাদের মাঝে নেই। আমারও বয়স হয়েছে, আমিও একদিন মারা যাব। তারপর তোমাদের একজনকেই আমার জায়গা নিতে হবে। এই রাজ্যের রাজা হতে হবে। আমি চাই আজকে এখানেই সব ফয়সালা হয়ে যাক। বল তোমাদের মধ্যে কে এই রাজ্যের দায়িত্ব গ্রহণ করতে চাও, কে রাজা হতে চাও। 
বড় ভাই শাহরিয়ার বলল: বাবা, আমি বেশিরভাগ সময় বাহিরে যুদ্ধ করে কাটিয়েছি। দেশের রাজনৈতিক ব্যাপারে আমি একটু কম বুঝি। আমার ভাই শাহজামান এসব বিষয়ে আমার থেকে অনেক ভালো বোঝে। আমি চাই শাহজামান রাজা হোক।
ছোটভাই শাহজামান সাথে সাথে বাধা দিয়ে বলে: না বাবা, এমনিতেও আপনার বড় ছেলে হিসেবে শাহরিয়ারের রাজা হওয়ার কথা। সে বয়সে আমার চেয়ে বড়। সে পৃথিবীর বিভিন্ন জায়গায় বিচরণ করেছে। বিভিন্ন মানুষজনের সাথে মেলামেশা করেছে। তার জ্ঞান-গরিমা, অভিজ্ঞতা আমার চেয়ে বেশি। সমগ্র রাজ্যে তার পরিচিতিও আমার থেকে বেশি। আমার বাহিরের রাজ্য সম্পর্কে অভিজ্ঞতা কম। সাধারণ প্রজাদের কাছে আমার পরিচিতিও কম।
আমি চাই, ভাই শাহরিয়ারই রাজা হোক।

সুলতান কিছুক্ষণ চুপচাপ নীরবে ভেবেচিন্তে বললেন: ঠিক আছে আমার পরে শাহরিয়ারই এই রাজ্যের রাজা হবে। তবে তোমরা দুইজন আমার কাছে প্রতিজ্ঞা করো, আমি মারা যাওয়ার পরে সর্বদা তোমরা একে অপরের সাথে মিলেমিশে থাকবে। নিজেদের মধ্যে কোন ঝগড়া-বিবাদ করবে না। 
তোমাদের মাঝে কলহ দেখলে রাজ্যের লোকেরা তোমাদের মান্য করবে না। শত্রুরা সুযোগ নিবে, তারা আমাদের এই রাজ্যকে সহজেই ধ্বংস করে দিবে। সবচেয়ে বড় কথা তোমাদের মধ্যে বিবাদ হলে আমার মরা আত্মা অনেক কষ্ট পাবে।
বাবার এই কথা শুনে দুই ভাইয়ের চোখ অশ্রুতে ভিজে উঠলো। তারা সুলতানকে ওয়াদা দিল, তারা বাবার কথা মেনে চলবে।

তারপর একদিন সুলতান মারা গেল। কথা অনুযায়ী শাহরিয়ার রাজা হল। বছরখানেক যাওয়ার পর শাহরিয়ার রাজ্যের পরিচালনার কাজে ব্যস্ত হয়ে গেল। তখন শাহজামানও চলে গেল অভ্যন্তরীন দামেস্ক এর শাসনকর্তা হিসেবে। সময়ের সাথে সাথে তাদের মাঝে দূরত্ব বাড়তে লাগলো। উভয়ই নিজেদের রাজ্য পরিচালনায় ব্যস্ত হয়ে গেল। এভাবে কেটে গেল প্রায় তেরো বছর। 
একদিন বাদশা শাহরিয়ার তার মন্ত্রীকে ডেকে বলল: অনেকদিন আমার ভাইয়ের সঙ্গে দেখা হয়না। তাকে দেখতে খুব ইচ্ছা করছে। এক কাজ করো, তুমি দামেস্ক যাও। এবং ভাইকে আমার এখানে নিয়ে এসো। তাকে বল, আমি অতিশীঘ্রই তার সাথে সাক্ষাৎ করতে চাচ্ছি।

বৃদ্ধ মন্ত্রী সেদিনই কয়েকজন লোক নিয়ে রওনা দিল। দুই দিনের রাস্তা। অবশেষে সে পৌছলো বাদশা শাহজামানের দরবারে। শাহজামান তার ভাইয়ের আমন্ত্রণে অনেক খুশি হলো। 
সে মন্ত্রীকে বলল: আপনি নিশ্চিত থাকুন। আমি আজই রওনা দেয়ার ব্যবস্থা নিচ্ছি। পরেরদিন শাহজামান নিজের মন্ত্রীকে রাজ্যের দায়িত্ব অর্পণ করে ভাইয়ের সাথে সাক্ষাতের উদ্দেশ্যে রওনা দিলো। যাতায়াতের জন্য নিল ভালো মানের উট, গাধা, খচ্চর। পথে বিশ্রামের জন্য নিল কয়েকটি উন্নত মানের দামি তাবু। নিরাপত্তার জন্য কয়েকজন দক্ষ সৈন্য। আর বোঝা-পত্র টানার জন্য কয়েকজন শক্তিশালী ক্রীতদাস।

সেদিন রাতে কাছাকাছি এক জায়গায় যাত্রা বিরতি হলো।শাহজামান ক্লান্ত ছিল তাই জলদি খাওয়া-দাওয়া সেরে হয়ে শুয়ে পরলো। 
মধ্যরাতে হঠাৎ তার ঘুম ভেঙ্গে যায়। এবং মনে পড়ে, তাড়াহুড়ায় তার ভাইয়ের জন্য ঠিক করে রাখা উপহারটাই আনতে ভুলে গেছে। তখন শাহরিয়ার একা একাই জলদি একটি উট নিয়ে প্রাসাদের দিকে রওনা দিল। 
প্রসাদে পৌঁছে দেখে সব চুপচাপ চারদিকে সুনসান নীরবতা সেও  চুপচাপ তার ঘরে গিয়ে উপহার নিয়ে আবার যাত্রার উদ্দেশ্যে রওনা দিচ্ছিল।
হঠাৎ মনে পড়লো, ভাইয়ের কাছে যাচ্ছি। হয়তো অনেকদিন দেশে না আসা হতে পারে। একবার বেগমের সাথে দেখা করে যাই। যেই ভাবা সেই কাজ। সে দেশের রানী, তার ভালোবাসার স্ত্রীর রুমের দিকে রওনা দিল। কিন্তু বেগমের কামরার দরজায় পৌঁছে বাদশা শাহরিয়ার আচমকা থমকে দাঁড়িয়ে পড়ল। তার সর্বাঙ্গ থরথর করে কেঁপে উঠলো। মাথা বনবন করে ঘুরতে লাগলো। চোখের সামনে সব অন্ধকার দেখতে লাগল। ভিতরে যা দেখল, নিজের চোখে দেখেও তা বিশ্বাস হচ্ছে না! 
এ কী দেখছে সে, তার ভালবাসার স্ত্রী সম্পূর্ণরূপে উলঙ্গ হয়ে এক কুচকুচে কালো নিগ্রো ক্রীতদাস যুবকের সাথে জড়াজড়ি করে ঘুমিয়ে আছে! তার ভরাট স্তনদ্বয় ঐ দাসের বুকের নিচে পিষ্ট হয়ে আছে। কৃতদাসের কুচকুচে কালো লিঙ্গটি তার দুই রানের মাঝে আছে চুপসে আছে রানের নিচে ভিজা দেখা যাচ্ছে।
 
বাদশা শাহজামান চাপা দীর্ঘশ্বাস ফেলে আর্তনাদ করে উঠল: হায় খোদা, এ কি দৃশ্য দেখছি আমি! তবে কি আমার এত দিনের প্রেম ভালবাসা সবই মিথ্যে, কাচের স্বর্গে বাস করেছি আমি! মাত্র তো কয়েক ঘন্টা আগেই আমি প্রাসাদ ছাড়লাম। এইটুকু সময়ের মধ্যেই এমন অবিশ্বাস্য অপ্রীতিকর জঘন্য ঘটনা ঘটে গেল। যদি ভাইয়ের রাজ্যে কিছুদিন থাকতাম,তবে তো না জানি আরো কত কিছুই ঘটাত এই ডাইনী! 
শাহজামান আর কিছু চিন্তা না করে তার তলোয়ার বের করে শরীরের সর্বশক্তি দিয়ে এক কোপ বসিয়ে দিলো। এতে করে ঘুমের মাঝে বেগম আর গোলাম উভয়ের শরীরই দ্বিখন্ডিত হয়ে গেল। শুধুমাত্র বেগম তলোয়ারের আওয়াজে চোখ খুলে তার স্বামীর দিকে বিস্ফোরিত হয়ে এক পলক চেয়েছিল। 
সব শেষ। তাদের নিথর দেহ পড়ে রইল শাহী বিছানায়। বেগমের চোখ দুটি অবাক হয়ে চেয়ে রইলো। 

শাহরিয়ার আর এক মুহূর্ত সেখানে না থেকে প্রাসাদ থেকে বের হয়ে উটের পিঠে বসে রওনা দিল। অতঃপর দুইদিন যাত্রা করে সে পৌঁছল তার ভাইয়ের রাজ্যে। দীর্ঘদিন পর দুই ভাইয়ের মিলন ঘটল। 
ছোট ভাইকে এতদিন পর কাছে পেয়ে বাদশা শাহরিয়ার আনন্দে আত্মহারা হয়ে পড়লো। তাকে বুকে জড়িয়ে ধরল। সারা প্রাসাদে হৈ চৈ পড়ে গেল। কতকাল পরে দেখা। কত কথা জমে আছে। সবকথা যেন একনাগাড়েই বলে ফেলবে। শাহরিয়ার তার ভাইকে অনেক কথা বলতে লাগলো। কিন্তু ভাইয়ের কথার দিকে শাহজামানের কোন মন নেই। সে কোনমতে হু হা করে উত্তর দিতে লাগল। 
তার মনের ভিতর শুধু একটা বিষয় ঘুরপাক খাচ্ছে: এটা কিভাবে সম্ভব? যাকে আমি মন প্রাণ দিয়ে ভালোবাসলাম সেই কিনা এভাবে পরপুরুষের সাথে ব্যভিচারে লিপ্ত হল! কি করে হলো তার এমন জঘন্য মানসিকতা! আমার পবিত্র ভালোবাসার এই কেমন মূল্য দিল! দুনিয়ার কোথাও কি ভালোবাসার কোন মূল্য নেই!
ছোট ভাইয়ের এমন চুপচাপ অবস্থা দেখে শাহরিয়ার ভাবল: নিজের রাজ্য ছেড়ে এত দূর এসেছে। তার উপর বেগমকে রেখে এসেছে, হয়তো এজন্য মন খারাপ। তার উপর টানা দুই দিনে ভ্রমন করে এসেছে। ক্লান্ত হয়ে আছে। 
তাই শাহরিয়ার আর কোন কথা বাড়ালো না। ছোট ভাইকে বিশ্রাম করতে পাঠিয়ে দিল। রাতে খাবার সময়ও দেখে, ভাই এখনো আগের মত উদাস হয়ে আছে। ঠিকমতো খাচ্ছেও না, কারো সাথে কথা বলছে না। তার মনে খটকা লাগলো। ভাইকে তো আগে কখনো এমন চুপচাপ উদাস হয়ে থাকতে দেখেনি। কতদিন পরে তার এখানে এসেছে। কোথায় কথাবার্তা বলবে, আনন্দ করবে। কিন্তু ভাই একদম উদাস হয়ে আছে। শাহরিয়ারও আহারপর্ব শেষ হলে আর কোন কথা না বাড়িয়ে সেদিনের মতো উঠে গেল।

কিন্তু পরদিনও যখন দেখে শাহজামানের একই অবস্থা, তখন আর শাহরিয়ার চুপ থাকতে পারলো না। ভাই কে একাকী নিজের রুমে নিয়ে বলল: আচ্ছা ভাই তোমার কি হয়েছে? এখানে আসার পর থেকেই লক্ষ্য করছি, তোমাকে কেমন বিষন্ন দেখাচ্ছে। মুখে এক ফোঁটা হাসি নেই। ঠিকমতো খাওয়া-দাওয়া করছ না। কারো সাথে কথাও বলছো না। ব্যাপারটা কি, আমাকে খুলে বল।
শাহজামান চাপা দীর্ঘশ্বাস ফেলে বলে উঠলো: ভাইজান আমার বুকের ভিতর আগুন জ্বলছে, সেই আগুনে আমি প্রতিনিয়ত জ্বলে-পুড়ে মরছি!
শাহরিয়ার: সেকি কথা ভাই! হঠাৎ এমন কি হলো, যার জন্য তোমার মনে এত অশান্তি! বলো, আমাকে সবকিছু খুলে বলো।
শাহজামান: আমাকে ক্ষমা করো ভাই। আমি কিছুতেই আমার দুঃখের কথা মুখ ফুটে তোমার কাছে প্রকাশ করতে পারবোনা। আমার বেয়াদবি মাফ করো। 
শাহরিয়ার ভাবল, হয়তো কোন ব্যক্তিগত ব্যাপার। তাই এ নিয়ে আর কোন কথা বাড়ানো না। কিছুক্ষণ চুপচাপ বসে থেকে তারপর বলল: ঠিক আছে, চলো আমরা দুই ভাই শিকারে যাই। এতে করে কিছুক্ষণের জন্য হলেও মনটা হালকা হবে।
শাহজামান বললো: ভাই, আমার কোন কিছুই ভালো লাগছে না। শিকারে গেলেও আমার মন ভালো হবে না। তুমি একাই শিকারে যাও। আমি সাথে থাকলে আমার কারনে তোমার আনন্দও মাটি হবে। আমার কোন সমস্যা হবে না। আমি বরং প্রাসাদেই থাকি। 
বাদশা শাহরিয়ার আর কোন জোরাজুরি করলো না। ভাইকে রেখে একাই লোকলস্কর নিয়ে শিকারে বেরিয়ে পড়ল।

প্রসাদের যে ঘরে শাহজামানের থাকার ব্যবস্থা করা হয়েছিল তার দক্ষিন দিকের জানালা খুললেই সুন্দর একটা বাগান দেখা যায়। দেশি-বিদেশি নানা রকম ফুল ও ফলের গাছে ভর্তি সেই বাগান। বাগানের মাঝখানে আছে সুন্দর সুন্দর পাথর বসানো বিরাট এক পানির ফোয়ারা। তাতে অবিরাম পানি বর্ষণ হচ্ছে। খুবই মনোরম একটি দৃশ্য।


তো সেই রাতে শাহজামান জানালার ধারে দাঁড়িয়ে উদাস নয়নে বাগানের ঝরনাটির দিকে তাকিয়ে ছিল। এমন সময় এক অদ্ভুত ঘটনা ঘটলো। সম্পূর্ণ অপত্যশিত এক দৃশ্য চোখের সামনে ভেসে উঠলো......
[+] 3 users Like Abirkkz's post
Like Reply
#4
একটা সমস্যায় পড়েছি। গল্প আপলোড করার পর থেকে xossipy ডার্ক মোডে চলে গেছে। পুরা কাল লাল হয়ে আছে।
লেখার দিকে তাকাতে চোখ ধরছে।
মাঝখানে একবার ঠিক হয়েছিল। পরে এখন আবার যেই সেই, কালো হয়ে গেছে।
এটা চেঞ্জ করে কিভাবে আগের সাদা নীল নরমাল মুড আনব??
[+] 1 user Likes Abirkkz's post
Like Reply
#5
দাদা শুরু যেহেতু করছেন শেষ করবেন। আশা করি শেষ পর্যন্ত থাকার চেষ্টা করব। শুরুটা ভালই হয়েছে। রেপু রইল।
আসুন আমরা সবাই চটি গল্প উপভোগ করি।
[+] 2 users Like Mr.Wafer's post
Like Reply
#6
(20-04-2020, 11:19 AM)Mr.Wafer Wrote: দাদা শুরু যেহেতু করছেন শেষ করবেন। আশা করি শেষ পর্যন্ত থাকার চেষ্টা করব। শুরুটা ভালই হয়েছে। রেপু রইল।

ধন্যবাদ, সাথে থাকবেন
[+] 1 user Likes Abirkkz's post
Like Reply
#7
 ১.২ 

হঠাৎ প্রাসাদের বাগানের পিছনের দরজাটি খুলে গেল। হুড়মুড় করে বাগানে ঢুকে গেল বিশ জোড়া চাকর-চাকরানী। বাগানে ঢুকেই তারা নিজেদের সব কাপড়চোপড় খুলে পুরো উলঙ্গ হয়ে গেল। তারপর এক এক জোড়া আলাদা হয়ে আলিঙ্গন চুম্বন শুরু করলো। শাহজামান ভাবলো, এরা গোলাম হলেও তো এদের শরীরের খিদে আছে। কিন্তু তাই বলে এমন নির্লজ্জ হতে হবে! 

সে জানালা বন্ধ করতে নিল, আর তখনই দেখল যে, বাগানের দরজাটি আবার খুলে গেছে। সেখানে প্রবেশ করল বেগম সাহেবা। তার ভাবী। দেশের রানী। শাহজামান ভাবল, দেখি এখন তাদের কি শাস্তি দেয়া হয়। কিন্তু একি দেখছে সে! বেগম সাহেবা নিজেই সমস্ত কাপড় খুলে একেবারে নগ্ন হয়ে গেল। জোরে জোরে ডাকতে লাগল: মাসুদ, ও মাসুদ। 
রানীর ডাকে বাগানে দৌড়ে আসলো বিশালদেহী এক যুবক। কুচকুচে কালো তার গায়ের রং, প্রায় সাত ফুট লম্বা। 
সে এসেই রানীকে পুতুলের মত করে কোলে তুলে নিয়ে পরম আনন্দে চুম্বন করতে থাকলো। তখন কয়েকজন চাকরানী এসে বাগানে গালিচা বিছিয়ে দিল। মাসুদ রানীকে গালিচাতে শুইয়ে দিল। রানীর ইশারাতে অন্য চাকররা ছুটে এসে একেকজন রানীর হাত পা মুখ গলা স্তন পেটসহ সারা শরীর মর্দন করতে লাগলো। আর মাসুদ রানীর যোনিতে মুখ ডুবিয়ে দিলো। 
অন্যদিকে যেই চাকরগুলো এখনো রানীর ভাগ পায়নি তারা অন্য মেয়েগুলোকে নিয়ে মেতে উঠলো। আর তিনটা মেয়ে মাসুদের লিঙ্গ-বিচি চোষন মর্দন করতে লাগল।
এভাবে কিছু সময় পার হওয়ার পর রানী জল খসিয়ে দিলো। 
তারপর মাসুদ উঠে রানীর যোনিতে নিজের বিশাল কালো কুচকুচে লিঙ্গটি ভরে চোদন শুরু করল। তখন সবাই তাদের দুজনকে ছেড়ে চলে গেল আর নিজেদের মাঝে চোদাচুদি শুরু করলো। এভাবে কিছু সময় পার হওয়ার পর রানীর জল খসলো। আর মাসুদ রানীর যোনিতে বীর্যপাত করলো। 
রানী আবার ইশারা করল। সাথে সাথে জোড়া কয়েক জোড়া দাস-দাসী নিজেদের চোদোনকর্ম ফেলে ছুটে আসলো। 
তারপর মাসুদ রানীর যোনি থেকে নিজের লিঙ্গ বের করল। দুইটা মেয়ে রানীর রস মাখানো লিঙ্গটি চেটে চেটে চুষে পরিষ্কার করতে লাগলো, আর দুইটা গোলাম রানীর যোনি চেটে পরিষ্কার করতে লাগল। 
তারপর রানীর শরীর ভেজা গামছা দিয়ে মুছে আবার নিজেদের চোদাচুদিতে ফিরে গেল। রানী কিছুক্ষণ সেখানে শুয়ে বিশ্রাম নিল।

তারপর শুরু হল আরেক রঙ্গখেলা। এবার রানীর পাশে দশটা মেয়ে শুয়ে পরলো। দশটা চাকর তাদের উপরে উঠে চুদতে লাগল। আর রানীর শরীর চটকাতে লাগল। আর দশটা চাকর একে একে রানীর যোনিতে চুদে চুদে নিজেদের বীর্য ফেলতে লাগলো। 
আবার কিছুক্ষণ বিশ্রাম নেয়ার পর দুইটা চাকরানী এসে রানীকে পরিস্কার করে দিল। এবার প্রথমে মাসুদ, তারপর একই পদ্ধতিতে অন্য দশটা চাকর রানীকে চুদতে থাকল। 
এভাবেই সারারাত ধরে সবার চোদনলীলা চলতে লাগল। একে একে সবগুলো দাস-দাসী নিজেদের কামনা মিটিয়ে নিল। অবশেষে ভোর বেলায় মাসুদ আরেকবার শেষবারের মতো চুদে রানীর শরীরের শেষ রসটুকু খসিয়ে, যোনির অভ্যন্তরে নিজের সব বীর্য ঢেলে দিল। অন্য চাকররা এসে তাদের রানীকে পরিষ্কার করে দিল। 
তারপর মাসুদ রানীকে কোলে তুলে বাগান থেকে বের হয়ে চলে যায়। আর বিশ জোড়া দাস-দাসী তাদের এই চোদোনকর্মের সকল প্রমাণ মিটিয়ে বাগান পরিষ্কার করে বের হয়ে যায়।

ঐদিকে রানী আর দাস-দাসীদের ব্যভিচারের দৃশ্য দেখে শাহজামান এর মন একটু শান্ত হল। 
সে দীর্ঘশ্বাস ফেলে আপন মনে বলে উঠল: হে খোদা, আমার বড় ভাইয়ের ভাগ্য তো দেখছি আমার থেকেও খারাপ! আমার বেগম তো আমি চলে যাওয়ার পর এক চাকর এর সাথে শুয়ে ছিল। আর এতো দেখি স্বামীর এক রাতে বাহিরে থাকার সুযোগে কত কিছু করল! 
এসব ভেবে শাহজামান মনে মনে সান্তনা পেলো। সে একটা শরাবের বোতল নিয়ে ঢকঢক করে পুরা বোতল খালি করে দিল। এতক্ষণের কাহিনী দেখে মন একটু হালকা ছিল। এখন পেটে মদ পড়ায় সে তার সকল দুঃখ ভুলে গেল। 

আর পরম শান্তিতে বিছানায় শুয়ে ঘুমিয়ে গেল। 
[+] 6 users Like Abirkkz's post
Like Reply
#8
Update plz
পাঠক
happy 
Like Reply
#9
ei golpo ekhane dekha boroi valo laglo
[+] 2 users Like ronylol's post
Like Reply
#10
darun hoccha dada. pls continue.  
আসুন আমরা সবাই চটি গল্প উপভোগ করি।
[+] 2 users Like Mr.Wafer's post
Like Reply
#11
গল্পের চিন্তাটি লোভনীয়। লিখতে থাকুন, অভিনন্দন রইল। 
Like Reply
#12
(21-04-2020, 01:54 PM)Mr.Wafer Wrote: darun hoccha dada. pls continue.   

thanks, writing an updae...
Like Reply
#13
(21-04-2020, 01:51 PM)ronylol Wrote: ei golpo ekhane dekha boroi valo laglo

ধন্যবাদ ভাই, আপনি পড়েছেন জেনে ভাল লাগল। সাথে থাকবেন। 
Like Reply
#14
(21-04-2020, 04:53 PM)ionic7671 Wrote: গল্পের চিন্তাটি লোভনীয়। লিখতে থাকুন, অভিনন্দন রইল। 

ধন্যবাদ ভাই, সাথে থাকবেন
Like Reply
#15
(21-04-2020, 12:34 PM)Kakarot Wrote: Update plz

wait for a few hours. update is coming...
Like Reply
#16
 ১.৩ 

বাদশা শাহরিয়ার শিকার শেষে দুপুরের দিকে প্রাসাদে ফিরে আসলো। রাজা আসায় প্রাসাদে হইচই পড়ে গেল। সেই শব্দে শাহজামানের ঘুম ভেঙ্গে গেল। পরে শাহরিয়ার ভাইয়ের খোজ করতে এসে দেখলো, ভাই মাত্র ঘুম থেকে উঠেছে। পরে চাকরদেরকে হুকুম দিলো, শিকার করে আনা ভালো একটি হরিণ রান্না করতে। তারা দুই ভাই একসাথে আহার করবে।

খাবারের সময় শাহরিয়ার খেয়াল করল, ভাইয়ের মন আর আগের মত খারাপ নেই। স্বাভাবিকভাবেই খাবার খাচ্ছে। 
তাই একটু ঠাট্টা করে বললো: ব্যাপারটা কি ভাই, শিকারে গেলাম আমি, আর মন ভালো হলো তোমার! গতকালকে আমার এখানে আসার পর থেকে তো মুখটা কেমন প্যাঁচার মতো করে রেখেছিলে। তো আমি সেখানে যাওয়ার পর কি এমন ঘটলো যে, তোমার এমন বিষন্ন মনটা ভালো হয়ে গেল?
শাহজামান একটু হেসে বলল: বলছি ভাই, বলছি। তবে শোন, তোমার মন্ত্রী যখন আমার কাছে গিয়ে বলল যে, তুমি আমার সাথে দেখা করতে চাও, আমি অনেক খুশি হয়েছিলাম এবং তাড়াতাড়ি করে লোকলস্কর নিয়ে রওনা দিলাম। কিন্তু ঐদিন রাতে হঠাৎ মনে পড়লো যে, তোমার উপহারটা রেখে এসেছি। তাই আবার প্রাসাদের দিকে রওনা দিলাম। কিন্তু সেখানে গিয়ে যা দেখলাম, তাতে আমার পুরো জীবনটাই মূল্যহীন হয়ে গেল। 
আমার বেগম, যে কি না আমাকে না দেখে একদিনও থাকতে পারতো না, সেই বেগমকে দেখলাম সম্পুর্ন বিবস্ত্রা উলঙ্গ হয়ে এক নিগ্রো ক্রীতদাসকে জড়িয়ে ধরে আমারই খাটে ঘুমাচ্ছে! 
এটা দেখে আমার মাথায় রক্ত উঠে গেল। তলোয়ারের এক কোপে দুইজনকে টুকরো করে দিলাম।

তারপর এক মুহূর্ত দুইজনে চুপচাপ বসে রইল। শাহরিয়ার ভেবে পেল না কি বলবে ভাইকে।
শাহজামান: দেখো ভাই, আমার কষ্টের কারণ তো বললাম। কিন্তু মন ভালো হওয়ার কারণটা জিজ্ঞেস কইরো না। সেটা আমি তোমাকে বলতে পারব না। আমাকে মাফ করো।
কিন্তু শাহরিয়ার নাছোড়বান্দা। সে বলল: ভাই, এত বড় ঘটনা ঘটে গেল তাতে তোমার মন খারাপ বুঝলাম। কিন্তু কিভাবে মন ভালো হলো, তা তো বলতেই হবে। সেটা না জেনে যে আমি আর থাকতে পারছিনা।
শাহজামান চুপচাপ বসে রইলো। কিন্তু ভাইয়ের অনেক পীড়াপিড়ির পর বাধ্য হয়ে গত রাতের ঘটনা সব খুলে বলল।
ভাইয়ের কথা শাহরিয়ারের বিশ্বাস হলো না। সে অবিশ্বাসের সুরে বললো: ভাই তুমি রাতে ঘুমের মধ্যে কি না কি দেখেছো। তোমার কথা আমার বিশ্বাস হচ্ছে না। আমার বেগমকে আমি চিনি। সে এমন নোংড়া অসভ্যতামো করতেই পারে না। আমি স্বচক্ষে না দেখা পর্যন্ত এমন কথা বিশ্বাস করব না
শাহজামান: দেখো ভাই, আমি যা দেখেছি তাই তোমাকে বললাম। বিশ্বাস করা আর না করা তোমার ব্যাপার। কিন্তু তুমি যদি প্রমাণ পেতে চাও। স্বচক্ষে দেখতে চাও। তবে আমি তোমাকে একটা বুদ্ধি দিতে পারি। তুমি ঘোষণা দেও যে, তুমি আবার শিকার করতে যাবে। তারপর প্রাসাদ থেকে বের হয়ে শিকারে না গিয়ে চুপি চুপি আমার ঘরে এসে লুকিয়ে থাকবে। কেউ যেন টের না পায়। তারপর যা দেখার নিজের চোখেই দেখবে।
শাহরিয়ার জানে যে, এসব বিষয়ে তার ভাই এর বুদ্ধি বেশি। তাই সে ভাইয়ের কথামত রাজ্যে ঘোষনা দিয়ে দিল যে, বাদশা আজ রাতে আবার শিকারে বের হবেন। সারা রাজ্যে হৈ চৈ পড়ে গেল। 

সন্ধ্যার পর বাদশা শাহরিয়ার অনেক ধুমধামের সাথে লোক-লস্কর নিয়ে শিকারে বেরিয়ে গেল। রাজ্যের বাইরে কিছু দূরে জঙ্গলের এক জায়গায় এসে রাজা সবাইকে যাত্রাবিরতির আদেশ দিল। রাজার জন্য তাঁবু টানানো হল। রাজা তাঁবুতে ঢুকে তার দুই বিশ্বস্ত খাস গোলামকে ডেকে বললো: আমি একটা জরুরী কাজে বাহিরে যাচ্ছি। কেউ যেন টের না পায়। কাউকে এই বিষয়ে বলবি না। আর কেউ যদি আমার সাথে দেখা করতে আসে তাহলে বলবি, বাদশার শরীর খারাপ। বাদশা ঘুমিয়ে আছে। এখন কারো সাথে দেখা করবে না। কাউকে ঢুকতে দেওয়া নিষেধ আছে। এসব বলে সবাইকে ফিরিয়ে দিবি। মন্ত্রী আসলেও একই কথা বলবি।

রাত আরেকটু বাড়ার পরে বাদশা ছদ্মবেশ নিয়ে বের হয়ে গেল। প্রাসাদে এসে সোজা শাহজামানের ঘরে ঢুকে পড়ল। তারা দুই ভাই বসে বসে কী ঘটে দেখার জন্য অপেক্ষা করতে লাগলো। ঘন্টাখানেক অতিবাহিত হওয়ার পর শাহরিয়ারের পুরোপুরি বিশ্বাস হয়ে গেল যে, তার ভাই রাতের বেলা সব স্বপ্ন দেখেছে। আর সে কিনা ভাইয়ের কথা বিশ্বাস করে তার বেগমকে কি না কি ভাবছিল। 
সে শাহজামানকে কিছু বলতে যাচ্ছিল, এমন সময় বাগানের পিছনের দরজাটি খুলে গেল। আর সেখানে পুরো নগ্ন হয়ে চলে এলো বিশ জোড়া দাস-দাসী। তারপর রানী এসে সব কাপড় চোপড় খুলে নগ্ন হয়ে আস্তে করে ডাক দিল: মাসুদ, ও মাসুদ। সাথে সাথেই আড়াল থেকে কালো চাকরটি বেরিয়ে এলো। আর রানীকে কোলে তুলে চুম্বন করতে লাগলো। রানী ভাবলো: বাদশাহ যেহেতু গতকালকেও শিকারে বেরিয়েছিল, আজকে তাড়াতাড়ি চলে আসতে পারে। হাতে বেশি সময় নেই। তাই সবাইকে বলল তাড়াতাড়ি করতে। 
মাসুদ তখনই রানীকে নিচে ফেলে নিজের বিশাল কুচকুচে কালো লিঙ্গটি রানীর যোনিতে ভরে চোদা শুরু করলো। কয়েকটা চাকর এসে রানীর শরীর দলাই মলাই করতে থাকলো। আর বাকিরাও চোদাচুদিতে মেতে উঠলো। সবগুলা চাকরানী বিভিন্ন ভঙ্গিমায় চাকরদের সাথে চুদাচুদি করতে থাকলো। কেউ বাদ পরল না। সারারাত ধরে সবাই বিরতিহীন চোদাচুদি চালিয়ে গেল। 
আজকেও মাসুদসহ অন্যসব চাকর রানীকে ভোগ করলো। রানীর চেহারা দেখে মনে হলো, জীবনে প্রথম চোদা খাচ্ছে। এত তৃপ্তি তার মুখে কখনো দেখেনি রাজা। 
শাহজামান ভাইয়ের দিকে তাকিয়ে বলল: এবার বিশ্বাস হলো তো আমার কথা, আমি যে মিথ্যা বলিনি। 
সবকিছু নিজের চোখে দেখে বাদশা শাহরিয়ারের লজ্জায় ঘৃণায় অপমানে সারা শরীর রি রি করে ওঠে। তার ভালোবাসার বেগম যে এমন জঘন্য কাজ করতে পারে, তা সে কোনদিন ভাবতেই পারেনি। 
শাহরিয়ার বলল যথেষ্ট হয়েছে আর নয় চলো ভাই আমরা এই পাপের রাজ্য ছেড়ে চলে যাই। যেখানে ভালবাসার কোন মূল্য নেই, আমার বেগম তার চাকর দেরকে দিয়ে নিজের কামতৃষ্ণা মিটায়, সেই দেশে আর থাকতে চাই না। চলো আমরা এই রাজ্যের মোহ-মায়া কাটিয়ে বেরিয়ে পড়ি। যেদিকে দুচোখ যায় সে দিকে চলে যাই। খুঁজে দেখি, আমাদের মত এমন হতভাগ্য আর কেউ আছে কি না। 
শাহজমানও ভাইয়ের সাথে একমত। বিশ্বাসঘাতক এই পাপের দুনিয়াতে বেঁচে থাকার চেয়ে মরে যাওয়াই ভালো।

ভোর হওয়ার আগেই তারা দুই ভাই একসঙ্গে চুপিচুপি বেরিয়ে পরলো। একনাগাড়ে অনেক পথ চলার পর তারা এক সমুদ্রের উপকূলে উপস্থিত হল। দুই ভাই অনেক ক্লান্ত ছিল। তারা সেখানেই একটি বটগাছের ছায়াতলে শুয়ে বিশ্রাম নিতে লাগলো। ঘন্টাখানেক শুয়ে থাকতে থাকতে তাদের চোখ বুজে এসেছিল। 
হঠাৎ তাদের চোখে পড়লো এক অদ্ভুত দৃশ্য। দুই ভাই হুট করে উঠে বসলো। উভয়ে হতবাক হয়ে একে অপরের দিকে চাওয়াচাওয়ি করতে লাগলো। তারা দেখল যে, সমুদ্রের মাঝখান থেকে একটি ধোঁয়ার কুণ্ডলী আকাশের দিকে উঠে যাচ্ছে। কিছু সময় পার হওয়ার পর ওই ধোয়ার কুন্ডলী থেকে বেরিয়ে এল এক বিশাল দৈত্য। সেই দৈত্যের ভয়ংকর চেহারা দেখে তাদের দুই ভাইয়ের অন্তরাত্মা কেঁপে উঠলো। 

তার চেয়েও ভয়ানক ব্যাপার হলো, বিশালদেহী দৈত্যটি এই উপকূলের দিকেই এগিয়ে আসছে।
[+] 2 users Like Abirkkz's post
Like Reply
#17
তারপর কি হলো?
Like Reply
#18
(23-04-2020, 12:33 PM)Edward Kenway Wrote: তারপর কি হলো?

জানতে হলে একটু অপেক্ষা করেন। আপডেট আসতেছে।
Like Reply
#19
 ১.৪ 

দৈত্যকে আসতে দেখে ভয়ে দুই ভাই জলদি বটগাছের উঠে গেল। পানি থেকে উঠে দৈত্যটি বাতাসে উড়ে তাদের এই বটগাছের দিকে এগিয়ে আসতে লাগল। কাছাকাছি আসার পর তারা লক্ষ্য করলো, দৈত্যর মাথায় রয়েছে একটি বড় সাইজের বক্স। 
গাছের তলায় এসে দৈত্য তার মাথার বক্স নামিয়ে রাখল। তার থেকে বের করল একটি বড় সাইজের ভারী সিন্দুক। সিন্দুক খোলার পর তার থেকে বেরিয়ে এলো, বেহেশতের পরীর মতো দেখতে অতি সুন্দরী এক যুবতী মেয়ে। যুবতীর রূপের আভায় গাছের তলাটা ঝলমল উঠল।

দৈত্যটি অনেকক্ষণ যাবৎ মুগ্ধ নয়নে মেয়েটির দিকে তাকিয়ে রইল।  তারপর আদুরে গলায় বলতে লাগল: ও আমার জান, তোমাকে যতই দেখি তোমার রূপে বারবার মুগ্ধ হয়ে যাই। সেই যে বিয়ের আসর থেকে তোমাকে উঠিয়ে নিয়ে এসেছিলাম। তারপর থেকে আমার চোখে কোন ঘুম নাই। ওগো আমার ভালোবাসার রানী, আজকে আমি বড়ই ক্লান্ত। ঘুমে আমার চোখ বুজে আসছে। তোমার কোলে মাথা রেখে আমি একটু ঘুমাতে চাই। 
মেয়েটি একটু লাজুক হেসে গাছে হেলান দিয়ে বসে পরলো। দৈত্যটি যুবতির কোলে মাথা রেখে ঘুমিয়ে গেল। কিছুক্ষণ পর গভীর ঘুমে দৈত্য নাক ডাকতে লাগলো। 
তখন মেয়েটি আশেপাশে তাকিয়ে কি আছে দেখতে লাগলো। হঠাৎ তার চোখ পড়ল বটগাছের উপরে বসা দুই ভাইয়ের দিকে। 

সে আস্তে করে দৈত্যের মাথাটি কোল থেকে নামিয়ে দুই ভাইকে ইশারায় বুঝিয়ে দিল: দৈত্যের ঘুম ভাঙবে না। তোমরা ভয় পেয়ো না। নিশ্চিন্তে নিচে নেমে এসো। 
কিন্তু তাদের দুই ভাইয়ের ভয় এখনো কাটেনি। তারা বলে দিল: মাফ করো আমাদের। এই ভয়ংকর দৈত্য থাকতে আমরা নিচে নামব না। 
মেয়েটি এবার অভয় দিয়ে বলল: খোদার কসম করে বলছি, তোমাদের কোন ক্ষতি হবে না। আমার কথায় ভরসা রাখ। গাছ থেকে নেমে এসো। 
আর যদি আমার কথা না শুনো, তাহলে তোমাদের কপালে দুঃখ আছে। আমি দৈত্যকে ঘুম থেকে উঠিয়ে দিব। তখন তোমাদের দুজনকে সে গলা টিপে মেরে ফেলবে। এখনো সময় আছে চুপচাপ আমার কথামত নিচে নেমে আসো। 
শাহরিয়ার বললো: তুমি থাকো ভাই আমি নীচে যাই। 
শাহজামান বলল: না ভাই আমাদের উপর এত ঝড় গেছে। এখন আর আমরা আলাদা হব না। মরতে হলে একসাথেই মরবো। 

দুই ভাই নিচে নেমে এলো। মেয়েটি তাদের দুইজনকে গাছের অন্য দিকে নিয়ে গেল। তারপর বলল: তোমরা দুইজন এখন আমার শরীরের জ্বালা মিটাবে। আমার আর সহ্য হচ্ছে না। তোমরা এখনই আমাকে ভোগ কর। চুদে চুদে আমার শরীরের আগুন নিভাও। 
এই বলে মেয়েটি কাপড় খুলে ঘাসের উপর শুয়ে পড়ল। দুই ভাই পরস্পর  ফিসফিসিয়ে আলোচনা করতে লাগলো, কে আগে যাবে। ছোট ভাই বলে তুমি আগে যাও আর বড় ভাই বলে তুমি আগে যাও। 
তাদের এত সময় লাগায় মেয়েটির অস্থিরতা বাড়তে লাগল। সে রেগে গিয়ে বলল: এত দেরি কিসের, এখনি আসো। নইলে কিন্তু দৈত্যকে ডাক দিব।

দুই ভাই এবার ভয় পেয়ে গেল। আর দেরি না করে শাহরিয়ার মেয়েটির উপর উঠে চুম্বন শুরু করল। চুমু দিতে দিতে মেয়েটি এক হাত নিয়ে গেল শাহরিয়ারের লিঙ্গর দিকে। মনে মনে অনেক ভয় পেলেও নিচে এমন সুন্দরী মেয়ে থাকায় শাহরিয়ারের লিঙ্গ পাথরের মত শক্ত হয়ে আছে। 
মেয়েটি লিঙ্গ ধরে কয়েকবার নাড়াচাড়া করে নিজের যোনিতে নিয়ে বললো, জোরে জোরে চাপ দিতে। শাহরিয়ার আর কথা না বাড়িয়ে চোদা শুরু করল। মেয়েটির স্তন চটকাতে লাগলো। মুখে গালে চুমু দিতে লাগলো। এভাবে কিছুসময় চোদার পর শাহরিয়ারের বীর্যপাত হল। 
মেয়েটির তখনো শেষ হয়নি। সে সাথে সাথে শাহরিয়ারকে উপর থেকে ঠেলে উঠিয়ে দিয়ে শাহজামানকে নিজের ওপরে টেনে তুলল। 

এবার শাহজামান চোদা শুরু করলো। কিছুক্ষণ চোদার পর মেয়েটি সুখে আনন্দে শাহজামান কে শক্ত করে জড়িয়ে ধরে চুম্বন করতে করতে কোমর উঠিয়ে দিয়ে রস ছাড়তে লাগলো। 
রস খসিয়ে মেয়েটি চুপচাপ পড়ে রইলো আর শাহজামান চোদা চালিয়ে গেল। কিছুক্ষণ পর আবার মেয়েটির শরীর সারা দিতে লাগল। এবার সে শাহরিয়ারকে ডাক দিয়ে বলল তার স্তন মর্দন করতে। শাহরিয়ার কোন উচ্চবাচ্য না করে মেয়েটির কথামত স্তন দুটো চটকাতে লাগলো। 
মেয়েটি একহাতে শাহরিয়ারের লিঙ্গ টানতে লাগল আর অন্য হাতে শাহজামানকে জড়িয়ে ধরে চোদা খেতে লাগলো। পাশাপাশি দুই ভাই মেয়েটির দুই গালে চুম্বন করতে লাগলো। 
এভাবে কিছু সময় যাবার পর মেয়েটি আবার রস খসালো। সাথে সাথে শাহজামানও মেয়েটির যোনিতে বীর্যপাত করলো। তাদের সাথে শাহরিয়ারও মেয়েটির হাতে বীর্যপাত করল। 

দুই ভাই উঠে নিজেদের কাপড় ঠিক করে নিল। এবার মেয়েটি উঠে বসলো। তার চোখে মুখে তৃপ্তির ছাপ স্পষ্ট। সে একটি ব্যাগ থেকে একগোছা আংটি বের করে দেখালো। মিষ্টি মধুর স্বরে বলল: তোমরা কি জানো এগুলা কি?
দুই ভাই জিজ্ঞাসু দৃষ্টিতে মেয়েটির দিকে ফ্যালফ্যাল করে তাকিয়ে রইল।
মেয়েটি বলল: ইতিপূর্বে এই দৈত্যের চোখের আড়ালে যাদের দিয়ে আমি সম্ভোগের মাধ্যমে তৃপ্তি লাভ করেছি, তাদের প্রত্যেকের কাছ থেকে একটি করে আংটি নিয়ে এখানে গেঁথে রেখেছ এখানে ১৭০ টি আংটি রয়েছে। এগুলো হলো আমার কামনাতৃপ্ত চোদন স্মৃতি। 
তোমরা দুজনেও আমাকে তোমাদের হাত থেকে একটি করে আংটি দাও। আমার কাছে রাখব। ভবিষ্যতে আংটির দিকে নজর পড়লে যেন তোমাদের সাথে ঘটে যাওয়া এই পরম কামনাময় তৃপ্তির মুহূর্ত মনে পড়ে। 
দুই ভাই আর কথা না বাড়িয়ে নিজ নিজ হাত থেকে খুলে একটি করে আংটি মেয়েটির হাতে দিয়ে দিল। মেয়েটি আংটিগুলো ব্যাগে রেখে দিল। 
এবার শাহজামান একটু সাহস করে বলল: আচ্ছা, এই দৈত্যটা কে? তোমাদের কাহিনী কী? তুমি কেন তার সাথে আছ?  
মেয়েটি এবার মুখে মিষ্টি হাসি ফুটিয়ে বলল: এই হতচ্ছাড়া দৈত্য আমাকে বিয়ের আসর থেকে জোর করে উঠিয়ে নিয়ে এসেছে। 
তারপর থেকে আমাকে ঐ লোহার লোহার সিন্দুকে ভরে, সেই সিন্দুক আবার আরেকটা বক্সে ভরে, ভালো করে লোহার শিকল দিয়ে বেঁধে রাখে। তারপর ওই বক্স মাথায় নিয়ে দেশ-বিদেশে বনে-জঙ্গলে পাহাড়ে-পর্বতে ঘুরে বেরিয়েছে। কিন্তু কোথাও গিয়ে নিশ্চিন্ত হতে পারেনি। 
সমুদ্রের একদম গভীরে নিয়ে রেখেছে, যেন আমি অন্য কোন পুরুষের সংস্পর্শ না পাই। কিন্তু এই হতচ্ছাড়া দৈত্যটা এক নাম্বারের বোকা। সে তো আর মেয়েদের চরিত্র সম্পর্কে জানেনা যে, আমরা মেয়েরা যা চাই তা অর্জন করেই ছাড়ি।
তারপর মেয়েটি একে একে শাহারিয়ার আর শাহজামানকে গভীর চুম্বন দিয়ে দৈত্যের কাছে চলে গেল। আস্তে করে তার মাথাটি নিজের কোলে রেখে গাছে হেলান দিয়ে ঘুমিয়ে গেল।

অন্যদিকে শাহরিয়ার আর শাহজামান ভেবে দেখল: এত বিশাল ক্ষমতাধর দৈত্য, তার চোখে ফাঁকি দিয়ে দেশ-বিদেশের কত লোকের সাথে এই মেয়ে ব্যভিচার করে বেড়াচ্ছে! তার তুলনায় আমাদের বেগম তো কিছুই না।
এই দৈত্য তো মেয়েটিকে কত পাহারা দিয়ে রাখে, সেই তুলনায় আমরাতো আমাদের বেগমদের নিয়ে কিছুই ভাবিনি। নিতান্তই ভুলবশত তাদের এমন খারাপ কাজের কথা জানতে পেরেছি।

এসব ভেবে সেখানে আর এক মুহূর্ত না বসে শাহরিয়ার তার ভাইকে নিয়ে আবার প্রাসাদের দিকে রওনা দিল।
[+] 2 users Like Abirkkz's post
Like Reply
#20
দারুন। চালিয়ে যান
[+] 1 user Likes Edward Kenway's post
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)