Thread Rating:
  • 5 Vote(s) - 3.4 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
মালতী
#1
এই রাস্তা ধরে সোজা গেলেই স্টেশন। মিনিট কুড়ি লাগবে।
দেখিয়ে দিল মাস্টারমশাইয়ের ছেলের বউ শিল্পী। আমার স্কুলের মাস্টারমশাই। এখন গ্রামের বাড়িতে থাকেন। মৃত্যুশয্যায়। আমাকে একবার দেখতে চেয়েছেন। ঠিক করেছিলাম, শনিবার দুপুরে বেরিয়ে রবিবার দুপুরের মধ্যে ফিরব। কলকাতা থেকে ট্রেনে ঘণ্টাখানেক। তারপর ভ্যান আর হাঁটা মিলিয়ে আরও মিনিট কুড়ি। রবিবার সকালে ওরা কিছুতেই ছাড়ল না। খেয়েদেয়ে বেরোতে বেরোতে দুপুর। তখন আবার নাকি ভ্যান তেমন পাওয়া যাবে না, হেঁটে চলে যাওয়াই ভাল।
মাস্টারমশাইয়ের ছেলে ইন্দ্র আমার চেয়ে বয়সে, কিন্তু ভাল বন্ধুত্ব হয়ে গেছে। ব্যবসাসংক্রান্ত সেমিনারে যোগ দিতে সামনের সপ্তাহে কলকাতা যাবে। ওর বউ শিল্পীর সঙ্গেও সম্পর্কটা বেশি ইজি হয়ে গেছে।
শিল্পীকে টা টা করে হাঁটা শুরু করলাম। রোদ বেশ চড়া। তবু চারপাশে চাষের জমি, পুকুর, গোটা কয়েক মাটির বাড়ি দেখতে দেখতে হাঁটার কষ্টটা কম হচ্ছিল। একটা গ্রাম পেছনে ফেলে এগোতেই রেললাইন চোখে পরল। এসে গেছি বোধহয়!
ডান পাশে চাষের জমি। বাঁ দিকে ফলগাছের বন। আম-কাঁঠাল-পেয়ারা-জাম-লিচু-আরও নানা ফলের গাছ। খুব পেচ্ছাপ পেয়েছে! বাঁ হাতেই ফল-জঙ্গলের মাঝে একটা বড় পুকুর। রাস্তার পাশেই। পাশে ছোট ছোট বুনো গাছের জঙ্গল। প্রকৃতির ডাকে সাড়া দেওয়ার আদর্শ জায়গা। প্যান্টের চেইন খুলে দাঁড়িয়ে পরলাম। চোখ বুজে মুতছি। জোর হিসু পেয়েছিল। হোসপাইপের মতো বেরোচ্ছে। চোখ খুলেই থতমত খেয়ে গেলাম। দু’ কোলে দুটো হাঁস নিয়ে একটা মেয়ে দাঁড়িয়ে। মেয়ে না তো, বউ। সিঁথিতে সিঁদুর জ্বলজ্বল করছে। দেখেই বোঝা যাচ্ছে, হাঁস তুলতে জলে নেমেছিল। বউটা যে পুকুরে সেটা খেয়াল করিনি, যেখানে মুতছি তার পাশেই যে পুকুরে নামার রাস্তা সেটাও দেখিনি। বউটা হাঁ করে আবার বাড়ার দিকে তাকিয়ে আছে, যেন কোনও দিন বাড়া দেখেনি।
বউটাকে দেখে হকচকিয়ে বাড়া ঢাকতে গিয়ে কেলো। হিসু ছিটকে প্যান্ট ভিজিয়ে দিল। বউটা খিলখিল হাসিতে যেন গড়িয়ে পরে। একটু ঘুরে কোনও রকমে হিসু শেষ করলাম। বউটার সঙ্গে দুষ্টুমি করার ইচ্ছে হল।
দেখতে খুব সাধারণ। আলাদা করে বলার মতো কিছু নেই। তবে গতরটা ভাল। নাকে নথ ঝুলছে। কানে ছোট দুল। শাখা-পলার সঙ্গে দু’ হাত ভরা নানা রঙের কাঁচের চুড়িতে। লাল সুতো দিয়ে কোনও গাছের শেকড় বাঁধা বাঁ হাতে। হলুদ জমিনে নানা রঙের ডিজাইন করা শাড়িটার কয়েক পাক কোমড়ে প্যাঁচানো। আচলটা বুক ঢেকে কাঁধ ঘুরে আবার বুকের ওপর দিয়ে এসে গোঁজা। পিঠটা খোলা। তবে বুকটা ঢাকা। ব্রা-ব্লাউজের অবশ্য বালাই নেই। বেশ ভরাট বুক। শাড়ি ছাপিয়ে বোঁটা দুটো ফুলে আছে। হাঁসেদের গা থেকে জল লেগে শাড়িটা ভিজে যাওয়ায় আরও স্পষ্ট দেখা যাচ্ছে। শাড়িটা হাঁটুর একটু নীচ পর্যন্ত নেমেছে। নীচে যে সায়া নেই বোঝাই যাচ্ছে। খালি পায়ে নুপূর, আলতা। বাহুতে সবুজ পাথর বসানো তাগা।
-হাঁ করে কী দেখছিলে? দেখনি কখনও?
কোল থেকে ছাড়তেই হাঁস দুটো আবার জলে নেমে গেল। বউটা কোমড় থেকে আঁচলটা খুলে এমন ভাবে পেছনের কোমড়ে গুঁজল যে মাইয়ের একটা অংশ বেরিয়ে পরল। আমার দিকে থাকিয়ে হাসল।
-কী হল! উত্তর দিলে না তো!
কোনও উত্তর না দিয়ে হাঁটা দিল। গ্রামের দিকে না গিয়ে উল্টোদিকে। কী হয় দেখি ভেবে আমিও ওর পিছু নিলাম। নধর দাবনা দুটো দুলিয়ে দুলিয়ে হাঁটছে। একটু এগিয়ে বাঁ দিকে কলাবাগানে ঢুকল। পেছন ফিরে দেখল। আমি যাচ্ছি কিনা সেটাই বোধহয় দেখে নিল। কলাবাগানটা বেশ বড়। তারপর আবার অন্য ফলের গাছ। দেখি ফল-জঙ্গলের মধ্যে ভাঙাচোরা বাড়ি। তার পাশ দিয়ে এগিয়ে গেল বউটা। ওর পেছন পেছন আমি। যেন নেশা চেপে গেছে। বাড়িটার পেছন দিকেও সিঁড়ি। তার ওপর উঠে বউটা একটু দাঁড়াল। আমি পৌঁছতেই মুচকি হেসে দেওয়ালে ঝোলানো চাবি নিয়ে দরজার তালা খুলে একটা ঘরে ঢুকল। আমিও ঢুকে গেলাম। ঘরে দেখি কাঠের চোকির ওপর বিছানা করা। একটা টেবিল আর একটা চেয়ার। জলের জগ রাখা। পলেস্তারা উঠে মেঝে এবড়ো-খেবড়ো আর ধুলোয় ভরা। তাই সারা ঘরে চটের ওপর শতরঞ্চি পাতা। পলেস্তারা খসা দেওয়ালে কয়েকটা ন্যাংটো মেয়ে আর চোদাচুদির কয়েকটা ছবি। জানলাগুলোয় পলিথিন লাগানো। সব দেখে উত্তেজনায় ফুটছি।
মালতির কাছেই শুনলাম জমিদারবাড়ির ফলবাগান ছিল এটা। এগুলো ছিল মালি আর দারোয়ানের ঘর। একেক জনের জন্য একটা করে শোওয়ার ঘর-রান্নাঘর-বাথরুম। বাইরে একটা কুয়ো আছে। দুটো শোওয়ার ঘর এখন ওদের চোদার ঘর। ওরা মানে গ্রামের পাঁচ বউ।
-গেরামের পেরায় সব সোমত্ত মরদই অন্য জায়গায় কাজে গেছে। তো আমাদের মেয়েমানুষের গুদ কুটকুটায় না? আর এই শরীলে কি এক মরদে পোষায়? ব্যাটাগুলাও তো নানা মেয়েছেলেরে চোদায়। সেই বেলা দোষ নাই? শহরের বড়লোক মাগিগুলারেও তো কেউ কিছু কয় না। ক্যান? ওরা মরদ, তাই? ওরা বড়লোক, তাই? গেরামের সোমত্ত মেয়েমানুষের গুদের খিদা থাকতে নাই?
নিজেদের যুক্তিটা সোজাসুজি বলে মালতি। ওদের গ্রাম আর আশপাশের কিছু গ্রামের পুরুষরা ওদের চোদে। ওরাই ঘর সাজানোর ব্যবস্থা করেছে। এই প্রথম মালতিকে চুদবে কোনও ‘শহরের বাবু’। আমি বসে চেয়ারে। মালতি চোকির ওপর। এরমধ্যে গিয়ে কুয়োতলা থেকে পা ধুয়ে এসেছে। ঠিক করেছি, দু’জন দু’জনকে তুই বলে ডাকব।

উঠে গিয়ে মালতির পায়ের কাছে বসলাম। বাঁ পা তুলে পাতায় চুমু খেলাম। মালতি কেঁপে উঠল। পা টেনে নিল।
-পা খায় নাকি? লাগা না। সমানে রস পড়ে তো।
-চুপ করে বস। যা করি, করতে দে। গুদে বাড়া দিলেই কি চোদা হয়। দ্যাখ না কত মস্তি দিই!
কী বুঝল কে জানে! আমার দিকে পা তুলে দিল মালতি। আমি দ্রুত জামাকাপড় খুলে ফেললাম। শুধু জাঙ্গিয়া পরা। মালতি আমার দিকে তাকিয়ে। আমাকে দেখছে নাকি ওকে ন্যাংটো করার কথা বলছে কে জানে! পায়ের পাতা দুটো আলতা পরা ছোট ছোট। হাঁটু গেড়ে বসে ওর পা চাটা শুরু করলাম। আঙুল-পাতার ওপরটা-গোড়ালি-কাফ, দু’ পায়ের হাঁটু পর্যন্ত পুরো অংশটা চেটে চেটে ভিজিয়ে দিলাম। মালতি ছটফট করছে। বুকের ওপর থেকে শাড়ি ফেলে দিয়েছে। হাত দুটোয় ভর দিয়ে শরীরটা পেছন দিকে হেলিয়ে দিয়েছে।
-ভাসি গেল। মা গো…। আমার সব ভাসি গেল গো…এমন মরদ দুইটা নাই গো…
উঠে দাঁড়ালাম। মালতিও সোজা হয়ে বসল। কামার্ত চোখ দুটো যেন জানতে চাইতে, এবার কি সময় হল? তৃষ্ণার্ত ঠোঁট দুটো তিড়তিড় করে কাঁপছে।
-ব্যাটাছেলে কি মেয়েছেলের পা খায়?
-তোর সুখ হয়নি?
-এমন সুখ জীবনে হয় নাই। নীচে পুরা নদী।
-যাতে সুখ তাই করবি। আমার মতো তুইও মানুষ। চোখ বন্ধ কর।
ওর হাত দুটো টেনে নিলাম। আঙুলের মাথাগুলো আমার কপাল থেকে বোলাতে শুরু করলাম। বুক পর্যন্ত নামার পর আমাকে আর কিছু করতে হল না। মালতি নিজেই বোলাচ্ছে। জাঙ্গিয়ার ছোঁয়া লাগতেই আঙুলগুলো একটু থমকে দাঁড়াল। আস্তে আস্তে জাঙ্গিয়া নেমে গেল। ন্যাংটো বাড়াটা দেখার লোভ সামলাতে পারল না মালতি। চোখ খুলল।
-পুকুর ধারে তো দেখলি। আবার দেখতে হবে।
মুচকি হাসল মালতি। বাড়াটা দু’ হাতে ধরে একটু চটকে দিল। তারপর বোলাল আঙুল।
আবার মালতির চোখ বন্ধ। আমার হাত ঘুরছে ওর খোলা কাঁধ-পিঠ-বগলের ওপর। মালতির আঙুলগুলো আমার থাই-উরু-পাছায় ছোঁয়াছুঁয়ি খেলে থামল। আমার দিকে তাকাল। যেন জানতে চাইছে, এবার কোন খেলা? দু’ হাতে ওর মুখটা তুলে ধরে দু’ চোখে চুমু দিলাম। জিভটা সরু করে ওর সরু ঠোঁটটার ধার বরাবর ঘোরাচ্ছি। মালতি ঠোঁট দুটো খুলে দিল। ফোরপ্লেতে সুখ নেওয়ার নেশাটা পেয়ে গেছে। ঠোঁটে ঠোঁট ডুবিয়ে দিলাম। মালতিও ওর ঠোঁট-জিভ দিয়ে খেলায় মেতে উঠল। বেশ জোড়ে কামড়ে ধরেছে আমার নীচের ঠোঁটটা। কপাল-চোখ-গাল-নাক-চিবুক চেটে চেটে লালায় ভরিয়ে দিচ্ছে মালতি। দু’ হাতে শক্ত করে আমাকে জাপটে আছে। ভারী ভারী মাই দুটো আমার পেটে লেপ্টে আছে। দু’-তিন বার বাড়াটা চটকে দিল।
-উউউহহহহমমমম মমমমমম হহহহমমমমম উউউউউ
মালতির শিৎকারের শব্দ ওঠানামা করছে। আমার হাত ওর ন্যাংটো পিঠ-বগল-হাত-কাঁধ ঘুরে ওর মাইয়ের পাশটা ছুঁতেই শরীরটা একটু পিছিয়ে দিল মালতি। মাই টেপা খেতে চাইছে। সে টোপ না গিলে এই রাউন্ডের খেলা শেষ করেই চেয়ারে গিয়ে বসলাম।
[+] 2 users Like reshmipal2020's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
ডাকতেই মালতি আমার সামনে গিয়ে দাঁড়াল। আঁচল মাটিতে লুটোচ্ছে। ওর খোলা মাই দুটো আমার চোখের সামনে ঝুলছে। সাইজটা ভালই। শরীরের বাইরের দিকে মুখ করা দুটো মাইয়ের মাঝখানে অনেকটা ফাঁক। কালো কালো বোঁটাগুলো রসালো নয়, খানিকটা যেন শুকনো। অনেকটা কিসমিসের মতো।
হাত দুটো দিয়ে বাঁ মাইটা হালকা করে চাপলাম। মাইটার ওপরে হাত দুটো বোলাচ্ছি।
-সুমুন্দির পুতটা!
হাত দুটো আস্তে আস্তে মাইয়ের ওপর বোলাচ্ছি। বুড়ো আঙুল বোলাচ্ছি বোঁটায়। হালকা গোঙানির শব্দ। মাইয়ের গোড়াটা চাটা শুরু করলাম। আস্তে আস্তে মাইটা ভিজে যাচ্ছে আমার লালায়। বোঁটার চারপাশের বৃত্তটায় জিভ রাখলাম।
-আআআহহহহহ
গোঙানির শব্দটা বাড়ছে। এরপর বোঁটা। জিভটা সরু করে বোঁটার মাথায় ঘষা দিতেই মালতি ছটফট করে উঠল। পাগলের মতো আমার চুল ধরে টানছে।
-কষ্ট হয়?
-নাহহহহহ। দে আরও।
বাঁ মাইটার পর ডান দিকেরটা। দুটো মাইয়ের মাঝের চওড়া জায়গাটা দিয়ে আমার মাইটা বার কয়েক যাতায়াত করল। ভাল করে চাটলাম বগল দুটো।দুই আঙুলে ধরলাম বোঁটা। দু’ হাত দিয়ে দুটো বোঁটা ধরা। আস্তে আস্তে চাপ বাড়াচ্ছি। বুড়ো আঙুল ঘুরছে বোঁটার চূড়ায়। মালতির ছটফটানি ক্রমশ বাড়ছে। এত জোড়ে টানছে যে আমার সব চুল বোধহয় ছিঁড়েই ফেলবে। কিছুক্ষণ পর আমার মাথাটা ওর মাই দুটোর মাঝে চেপে ধরল।
-গুদমারাটা রে!
উঠে দাঁড়ালাম। মালতির কোমড় থেকে শাড়িটা আস্তে আস্তে খুলে ফেললাম। নীচে না আছে সায়া, না আছে প্যান্টি। কালো বালের ঘন জঙ্গলের মধ্যে গুদের মুখটা। একটু হাত দিতেই দেখি ভেজা। থাই বেয়েও রস গড়িয়েছে। নিশ্চয়ই শাড়িটাও ভিজেছে।
-এত রস খসায় দিলি!
-মস্তি হয় তো। তাই খসে।
আমি ওর গুদে হাত দিতেই মালতিও আমার বাড়াটা ধরে রগড়ে দিল। ওকে চকিতে শুইয়ে দিলাম। হাঁটু থেকে ভাঁজ করে দু’ দিকে ছড়িয়ে দিলাম। হাঁটু ভাঁজ করে বসে মালতির দু’ পায়ের ফাঁকে মাথাটা গলিয়ে ঠোঁটটা ওর গুদে নামিয়ে দিলাম। বালের ওপর দিয়েই চাটা দিলাম। মালতি কেঁপে উঠল আবার।
-কী করিস! ওটা নুংরা। মুখ দেয় নাকি নুংরায়?
-শরীর তো মন্দির রে! এখানে কিছুই নোংরা না। শুয়ে থাক। আমি খাই। দেখ কেমন লাগে।
দু’-চারবার বাধা দেওয়ার চেষ্টা করে মালতি হাল ছেড়ে দেয়।
-একটু ধুয়ে আসি দাঁড়া।
আমার মাথা সরিয়ে এক লাফে চোকি থেকে নেমে ঘরের বাইরে যায় মালতি। কয়েক মিনিট পরই চলে আসে।
-এইবার খা। সাবান দিয়া সাফ কইরা দিছি।
-এখানে সাবানও রাখিস।
-হহ! আয়। খা।
বাল সরিয়ে হাত দিয়ে মালতির গুদের মুখটা খুলে ধরতেই ভেতরের গোলাপী ফুলটা ফুটে উঠল। সাবানের মিস্টি একটা গন্ধ নাকে আসছে। জিভ ঢুকিয়ে দিলাম ভেতরে।
-সোঁগোমারানিটা। আমার সব নে। খা। কেউ খায় নাই। তুই খা। কী মস্তি রে!
ক্লিটোরিস, পাপড়ি, গুদের গর্ত চেটে-চুষে খাচ্ছি।
-আমি খাওয়াই দাঁড়া।
আমার মুখের পাশে হাঁটু গেড়ে বসল মালতি। বাঁ পা একটু ছড়িয়ে দিল। গুদটা নিয়ে এল আমার ঠোঁটের সামনে। দু’ হাতে টেনে গুদের মুখটা যতটা সম্ভব ছড়িয়ে ধরেছে। প্রাণের সুখ গুদ খাচ্ছি।
এবার হাঁটু গেড়ে বসে আমার মুখের ওপর গুদটা ধরল মালতি। আস্তে আস্তে দুলছে আর গুদ খাওয়াচ্ছে। তার সঙ্গে মাই দুটোও সমানে ডলে যাচ্ছি। গুদের চেড়া থেকে পোঁদের ফুটো পর্যন্ত চাটলাম। তারপর ক্লিটোরিস চাটতে চাটতে আঙুল ঢুকিয়ে গুদের ভেতর ঘোরাতে থাকলাম। অন্য আঙুল পোঁদের ফুটোয়। মালতির গোঙানি এখন চিৎকারে পরিণত হয়েছে।
-চুদখানকির টোস্ট…
তুমুল চিৎকার করে গুদের জল ঢেলে দিল আমার মুখে।
কয়েক মিনিট বিশ্রাম নিয়েই আবার। মালতির নেশা ধরে গেছে।
-তোর কলাটা দে। খাই।
-নিয়ে খা।
আমার কোমড়ের কাছে পাশ ফিরে শুল মালতি। বাড়াটা দেখছে। তারপর হাতের মুঠোয় শক্ত করে ধরল। মুখটা এগিয়ে আবার পিছিয়ে গেল। কোনও দিন খায়নি। তাই বোধহয় ঘেন্না পাচ্ছে। হাতটা নিচের দিকে টানতেই বাড়ার টুপিটা সরে গিয়ে মুণ্ডিটা বেরিয়ে গেল। মালতি যেন খুব অবাক হল। জিভটা ঠেকাল মুণ্ডির মাথায়। আবার সরে গেল। আবার এল। মুণ্ডিটায় জিভ ঠেকাল। এবার আর সরে গেল না। চাটতে শুরু করল। প্রি-কাম চেটে স্বাদ পেয়েছে। মুণ্ডিটা বেশ কিছুক্ষণ চাটার পর মুখের ভেতর বাড়া ঢুকিয়ে চোষা শুরু করল। কে বলবে প্রথম দিন বাড়া খাচ্ছে! যেমন স্টাইল, তেমন জোর! মিনিট দুয়ের মধ্যেই আমার মাল গলগল করে মালতির মুখে পড়ে গেল।
মুখের ভেতর গরম মাল পড়ায় মালতি প্রথমে ঘাবড়ে গেল। তারপর একটা ঘেন্না ভাব করে শব্দ করল। হঠাৎ কী মনে হল, মাল গিলতে শুরু করল। ঠোঁটে-চিবুকে লেগে থাকা মালও জিভ দিয়ে টেনে টেনে মুখের ভেতর নিয়ে নিল মালতি।
-মুখেই সব দিয়ে দিলি রে। গুদে দিবি না?
-কেন দেব না? কয়েক মিনিট লাগবে।
-হায় মা! এরমধ্যেই মালের থলি ভরে যাবে!
হাসলাম। মালতির ঠিক বিশ্বাস হচ্ছে না বুঝতে পারছি।
-বাড়াটা একটু খা না।
মাল লেগে আছে বাড়ায়। মালতি মহানন্দে চাটা-চোষা শুরু করল। ফল যা হওয়ার তাই হল। কিছুক্ষণ ঝিমিয়ে থেকেই সাপ আবার ফনা তুলল। মালতিকে নিয়ে বিছানা থেকে নামলাম
-গুদ ফাটায়ে দে, গুদমারানি।
হালকা ধাক্কা দিতেই মালতি শরীরটা কোমড় থেকে একটু পেছনে হেলিয়ে দিল। আমার হাত ধরা। ওর ডান পা আমার বাঁ হাত দিয়ে তুলে কোমড়ের কাছে তুলে নিয়েছি। গুদের মুখে ধরে বাড়াটা চেপে ঢুকিয়ে দিলাম। পরের পর পর ঠাপ। মাই দুটো ডাইনে-বাঁয়ে দুলছে। মাঝেমাঝেই টিপছি-চুষছি।
-ওওওওওওহহহহহহ…মার… আরও মার…ফাটায় দে! কোন খানকির ব্যাটারে তুই…এমন চোদন কেউ দেয় নাই…
মালতির পেছনে চলে গেলাম।
ওর বাঁ পা তুলে ধরে বাড়া গুদে গুঁজে দিলাম। তারপর পকাৎ পকাৎ ঠাপ। একটার পর একটা। মাই দুটো তিড়িবিড়িং লাফাচ্ছে।
-কী চুদিয়াল মরদ রে! আহহহহ…খসল…আবার জল খসল রে…কী সুখ!
মালতি শরীরটা কোমড় থেকে বেঁকিয়ে হাত দুটো দেওয়ালে ঠেকিয়ে দাঁড়ায়। আমি ওর পেছনে। চোদার আর্ট শিখে গেছে মাগিটা। ওর ডান পা তুলে ধরে গুদে বাড়া গুঁজে দিলাম।
-দে সুমুন্দি দে। গুদটার ফাটায় দে। আরও জোরে মার। মার। মার। গুদমারানির ব্যাটা।
মালতির মাই দুটো লাউয়ের মতো ঝুলছে। থপাৎ থপাৎ লাফাচ্ছে।
-খানকির ছেলে। ঠাপা। জোরে ঠাপা। গুদের খিদা মিটায় দে। ওওহহহ আআআআহহহহ…গুদের গর্তে মাল ঢাল…ঢাল মাল…
মালতিকে বিছানায় চিৎ করে শোয়ালাম। ডান পা হাঁটু থেকে ভাঁজ করা। দুই পায়ের ফাঁকে ঢুকে গুদে বাড়াটা ঢুকিয়ে দিলাম। ডান পা দিয়ে আমার কোমড় পাকড়ে ধরেছে। ঠাপাতে ঠাপাতে মাই দুটো চটকে দিচ্ছি প্রাণের সুখে।
-মাল কোথায় খালাস করব? গুদের গর্তে না বালের ওপর?
-গর্তে, গর্তে।
-নে! নে খানকি! নে! তোর গুদের গর্ত ভরে মাল দিচ্ছি! নে! আমার মাল খাবে তোর গুদ! নে! খা! আআআআআহহহহ…!
গুদের গর্তে মালের থলিটা উপুড় করে দিয়ে মালতির নরম শরীরটার ওপর উপুড় হয়ে নেতিয়ে পরলাম। আমাকে শক্ত করে জড়িয়ে শুয়ে থাকল মালতি।
-আর কোনও দিন তরে পাবনি! আমার বন্ধুগুলানও তর চোদন পাবেনি! বড় সুখ দিলি রে তুই! একটু মাই টেপন আর ঠাপনেই খুশি ছিলাম। তুই তো শরীলে নেশা ধরায় ধিলি। এবার কে খিদা মারবে!
মালতিকে ছেড়ে আসতে ইচ্ছে করছিল না। তবু আসতে তো হবেই। রাস্তায় এসে বাঁ দিকে ঘুরে স্টেশনের রাস্তা ধরলাম। মালতি যাবে ডাইনে গ্রামের দিকে। চোখের বাইরে না যাওয়া পর্যন্ত দেখলাম, মুখ শুকনো করে ঠায় দাঁড়িয়ে থাকল। মালতির কাছে আর কোনও দিন যেতে পারিনি।
[+] 3 users Like reshmipal2020's post
Like Reply
#3
শনিবার সেমিনার শেষ করে সন্ধের দিকে আমার বাড়ি আসার কথা ছিল মাস্টারমশাইয়ের ছেলে ইন্দ্রর। কিন্তু শুক্রবার সন্ধেবেলাতেই চলে এল। বউ শিল্পীও সঙ্গে।
-চাপে ফেলে দিলাম?
-একটু! ডোন্ট ওরি, সামলে নেব।
জামাকাপড় ছেড়ে ফ্রেশ হয়ে ইন্দ্র আর শিল্পী বসল মদের বোতল নিয়ে। মদ না খেলেও ওদের সঙ্গে বসলাম। পাতলা কাপড়ের খোলামেলা নাইট গাউনে শিল্পীকে আরও সেক্সি লাগছে। গল্প করতে করতে সেক্সের প্রসঙ্গ চলে এল। প্রশ্নটা করল ইন্দ্র।
-থ্রি এক্স আছে?
-নাহ। কোনও এক্সই নেই। রিল না, বস, আমি ওনলি রিয়েলে আছি।
-দেখেছ, ইন্দ্র, কী বদমাশ লোক!
ইন্দ্র-শিল্পী গায়ে ঢলাঢলি করে একচোট হাসল।
-তোমাকে খুব কষ্ট দিতে ইচ্ছে করছে!
ইন্দ্রর নিশ্চয়ই নেশা হয়ে গেছে!
-ভাবছ, আমার নেশা হয়ে গেছে! তাই তো! দু’-চার পেগে কিছু হয় না। আট-দশ লাগে। সিরিয়াসলি বলছি তোমাকে কষ্ট দিতে ইচ্ছে করছে।
এ কথার তো কোনও জবাব হয় না!
-আমার কথাটা শুনবে?
-বলে ফেল।
-আমি শিল্পীকে চুদব। তুমি বসে বসে শুধু দেখবে।
-ওহ, রিয়েলি! ডার্লিং দারুণ আইডিয়া।
-রাজি আছ?
-অসুবিধা কি?
-আমরা সেক্স খুব এনজয় করি। কিন্তু এরকম এক্সপেরিয়েন্স কখনও হয়নি। তাই বলছি।
-তুমি আবার ক্ল্যারিফাই করছ কেন, ডিয়ার? ও তো রাজি আছে! আমার না খুব থ্রিলিং লাগছে!
ডিনারের পর স্নান করে ড্রয়িং রুমে গিয়ে বসলাম। হাফ প্যান্ট আর গেঞ্জি পরা। হালকা নীল আলো জ্বলছে। একটু পরেই এল ইন্দ্র আর শিল্পী।
ইন্দ্র সামনে কাটা গেঞ্জি আর হাফ প্যান্ট পরা। শিল্পীর আকাশী রঙের নাইটিটা উরুর ওপর দিকে শেষ হয়েছে। বাঁ দিকে কোমড়ের কাছ থেকে কাটা। বর্ডারগুলোয় কালো পট্টি। গলা থেকে নেমে ডান দিকের মাইয়ের পাশ দিয়ে গেছে একটা চেড়া। কয়েকটা কালো দড়ি দিয়ে বাঁধা। ওই দড়িগুলো খুললেই নাইটিটা খুলে যাবে। লাল লিপস্টিক মেখেছে শিল্পী। আমার দিকে তাকিয়ে নিজের ঠোঁটটা কামড়ে ধরল।
-আমাদের জামাকাপড় সব সিঙ্গাপুর থেকে আনা।
বলতে বলতে সোফায় বসল ইন্দ্র।বারমুডা নামে যে একটা প্যান্ট হয়, সেদিনই প্রথম জানলাম।শিল্পী সোফায় বসেনি।
-কাম অন, জানু! আমি আর ওয়েট করে পারছি না। পুরো পুকুর হয়ে আছে।
ইন্দ্রকে এক টানে সোফা থেকে তুলে জাপটে ধরল শিল্পী। ঠোঁট ডোবাল ইন্দ্রর ঠোঁটে। তার মধ্যেই ইন্দ্রকে পুরো ন্যাংটো করে দিল। ইন্দ্রও ঠোঁট চুষতে চুষতেই শিল্পীর নাইটি খুলে দিল। নীচে কিছু নেই। পুরো উদোম।
মাই দুটো যেন ঠেলে উঠে আসছে। পাছার বড়সড় দাবনা দুটো তানপুরার মত।
শিল্পীর মাই দুটো টিপতে টিপতে ওর ঠোঁটে ছোট ছোট চুমু দিচ্ছে ইন্দ্র। ময়দা বেলার মত বেশ আয়েস করে টাইট টাইট মাই দুটো চটকাচ্ছে। ওর বগলে মুখ গুঁজে মাগি শরীরের গন্ধ শুঁকছে।
শিল্পীকে মেঝেতে শুইয়ে দিয়ে শুরু করল মাই খাওয়া। পালা করে দুটো মাই খাচ্ছে। ইন্দ্র চো চো করে বোঁটা চোষা শুরু করতেই শিল্পী তীব্র সুখে মেঝেতেই পা ঘষতে শুরু করল।
-মা গোওওও! দে দে গুদমারানি। আমার মাই দুটো গিলে খা।
বেশ কিছুক্ষণ বোঁটা দুটো টেনে টেনে চুষে শিল্পীর মাই দুটো লাল করে দিয়েছে ইন্দ্র। তারপর মাই
ছেড়ে সোজা শিল্পীর গুদে। পরিস্কার করে কামানো গুদ। চুক চুক করে গুদ চুষছে ইন্দ্র।
-সব সব জল চুষে খেয়ে নে।
-পুরো তো সমুদ্র বানিয়ে রেখেছিস রে খানকি।
গুদে চোষা খেতে খেতে এক সময় থাকতে না পেরে শিল্পী উঠে বসে ইন্দ্রকে জাপটে ধরে ঠোঁট চুষতে শুরু করল। ঠোঁট চুষতে চুষতেই ইন্দ্রর কোলে উঠে বাড়াটা গুদে গুঁজে নিল। চোদাচ্ছে আর কুকুরের মতো ইন্দ্রর গাল-নাক-কপাল চাটছে, মুখে এলোপাথাড়ি চুমু খাচ্ছে।
-ইস! বেচারা কেমন কষ্ট পাচ্ছে।
-ওর ডাণ্ডা হু হয়ে গেছে দেখ।
-ডাণ্ডাটা চুষে একটু ঠাণ্ডা করে দে।
-না জানু। আমাকে চুদিয়ে ওকে ঠাণ্ডা করতে চাই। আমার গুদ দিয়ে ওর সব মাল চুষে নিয়ে ওকে শুকনো করে দেব। করব?
-শিওর, হানি! আমি কিন্তু বসে বসে দেখব।
-উউউউমমমম! দারুণ হবে। তুই চোদাচ্ছিস, ও দেখছে! ও চোদাবে, তুই দেখবি! এখানে না এলে অ্যাত্ত থ্রিল হত না!
ঠোঁট কামড়ে আমার দিকে তাকিয়ে চোখ মারল শিল্পী। কী খানকি মাগি! বরকে দিয়ে দিয়ে চোদাতে চোদাতে অন্যকে দিয়ে চোদানোর ব্যবস্থা করে নিচ্ছে, তাকে আবার চোখ মারছে!
-ও তোকে চুদে পেট করে দেবে। তুই মা হয়ে যাবি।
-সত্যি সোনা?
-সত্যি সত্যি সত্যি। তিন সত্যি।
ইন্দ্রর গালে চকাস করে চুমু খেয়ে ওর কোল থেকে নেমে শিল্পী ওকে শুইয়ে দিল। ওর মুখটা সোজা বাড়ার দিকে এগিয়ে গেল। প্রথমেই শুরু করল বিচি চাটা। তারপর বাড়া মুখে নিয়ে চকাস চকাস করে চুষতে শুরু করল। ওর গুদটা ইন্দ্রর মুখের সামনে। গুদ চেটে-চুষে ইন্দ্র মস্তি দিচ্ছে, মস্তি নিচ্ছে।
বাড়াটা মুখ থেকে বের করে গুদে নিতে তৈরি হল শিল্পী। ইন্দ্রর ওপর চেপে বসে গুদে গেঁথে নিল লম্বা, মোটা বাড়াটা। কোমড়টা সামনে-পেছনে করে, গোল করে ঘুরিয়ে যাচ্ছে। কোমড় ওপর-নিচ করে আস্তে আস্তে ঠাপানো শুরু করল।
-সোনা, ওর বাড়াটা মুখে নাও প্লিজ। আমার বাড়া গুদে আর ওর বাড়া তোমার মুখে। খুব মস্তি লাগবে দেখতে।
-জান, তোমাকে মস্তি দিতে আমি সব করতে পারি।
আমাকে কাছে ডেকে নিয়ে হাফ প্যান্টটা পুরো খুলে দিল শিল্পী। আমার বাড়াটা একটু চটকে মুখে ঢুকিয়ে চোষা শুরু করল। জিভটা কী সুন্দর ঘোরাচ্ছে!
-আআআআআআহহহহ… তোকে পুরো খানকি বানিয়ে ছাড়ব।
-বানা। বানা। একসঙ্গে গুদে কটা বাড়া ঢোকাতে হবে? তোকে দিয়ে চোদানো কিন্তু ছাড়ব না, মনে রাখিস।
আমার বাড়া মুখ থেকে বের করে ইন্দ্রর ওপর থেকে নামল শিল্পী। দু’ পা ছড়িয়ে, গুদ কেলিয়ে মেঝেতে শুয়ে পড়ল। ইন্দ্র শরীরটা হাতের ওপর ভর রেখে পা দুটো টানটান করে শিল্পীর পায়ের দিকে ছড়িয়ে দিল। না তাকিয়ে একবারেই গুদের গর্তে বাড়াটাকে চালান করে দিল।
-চুদে চুদে গুদের রাস্তাটা মুখস্থ করে ফেলেছে তোর বাড়া। তাকাতেও হয় না। নে এবার গুদটা ফাটিয়ে ফেল।
ইন্দ্র ঠাপানোর গতি ক্রমশ বাড়াচ্ছে। খুব ফিট চেহারা। খুব দ্রুত পিস্টন নড়ছে।
-উফ মা গো…উহহহহহহহহহহ… আহহাহাহাহাআহ…ইসসসস…
-আহ আহ আহ আহ…
ঠাপের তালে তালে ছলাৎ ছলাৎ দুলছে শিল্পীর মাই দুটো। পা দুটো হাঁটুর ওপর ভর দিয়ে মেঝেতে রাখল ইন্দ্র। মাই দুটো পক পকিয়ে টেপা শুরু করল। শিল্পী পা দুটো ইন্দ্রর পাছার ওপরে তুলে চেপে ধরে পায়ের পাতায় পাতা লাগিয়ে লক করে দিল। ইন্দ্র প্রাণপণে ঠাপাচ্ছে। দু’ জনের শিৎকারে আর কোনও শব্দই শোনা যাচ্ছে না।
-গুদে আমার আর মুখে ওর মাল নে রেণ্ডি।
-ওহ! কী দারুণ আইডিয়া! এ জন্যই তো তুই আমার গুদমারানি।
আমার ডাক পড়ল আবার।
ইন্দ্রর বাড়া ওর গুদের ভেতর নৃত্য করছে আর আমার বাড়ায় নৃত্য করছে শিল্পীর হাত। আমাকে মাথার পাশে নিল ডাউন করিয়ে শুধু খিঁচে যাচ্ছে। কখনও কচলে দিচ্ছে। আমার মাল বেরোনোর সময় হয়ে এল।
-বেরোবে…
-মুখে…বুকে…
শিল্পীর মুখে বাড়াটা ধরে গরম থকথকে মালের কলসিটা উল্টে দিলাম। বেশ খানিকটা ছড়িয়ে পড়ল ওর বুকে। মাই দুটোর ওপর।
-আআআআহহহ হাহহহ আহহ আহ আআআআহ
কয়েক সেকেন্ড পর ইন্দ্রও গুদে ওর কলসি উপুড় করে শিল্পীর ওপর গড়িয়ে পড়ল। শিল্পীর মাই চেটে আমার মাল খাচ্ছে। শিল্পীও পরমানন্দে মুখের ভেতর ঘুরিয়ে ঘুরিয়ে আমার মাল গিলছে।
ইন্দ্র শুয়ে পড়ল শিল্পীর বুকের পাহাড় দুটোর ওপর। ওর খোলা পিঠটায় হাত বুলিয়ে বুলিয়ে আদর করছে শিল্পী। বেশ কিছুক্ষণ পর পায়ের বাঁধন খুলে দিয়ে ইন্দ্রর শরীরটাকে ছাড়ল।ওর গুদে জিভ ঢুকিয়ে নিজের মালই খেল ইন্দ্র। আঙুল দিয়ে নিয়ে শিল্পীকে কিছুটা খাওয়ালো।
তিন জন একসঙ্গে বাথরুমে ঢুকে স্নান করলাম। একজন আরেক জনের শরীর নিয়ে একটু খেললাম। খানিকক্ষণ আড্ডা মেরে শুতে গেলাম। পাশের ঘরের আওয়াজ বলছে, আরেক রাউন্ড খেলছে ইন্দ্র আর শিল্পী। ওই আওয়াজ শুনতে শুনতে ঘুমিয়ে পড়লাম।
[+] 1 user Likes reshmipal2020's post
Like Reply
#4
পরদিন দশটা নাগাদ ইন্দ্র চলে গেল সেমিনারে। ঠিক হল, এগারোটা নাগাদ শিল্পীকে নিয়ে বেরোব কলকাতা দেখতে। বাইরেই লাঞ্চ। সন্ধ্যাবেলা তিন যাব সিনেমায়। দু’জনই রেডি হয়ে একটু চা নিয়ে বসলাম।
শিল্পী খুব সুন্দর সেজেছে। চেহারাটা আর পাঁচটা বাঙালি বউয়ের মতই। ছোটখাটো, গোলগাল। তেলতেলে মুখে ব্রনভর্তি। কিন্তু নিজেকে সেক্সি লুক দিতে পারে ভাল। এখন যেমন! গাঢ় সবুজ পার দেওয়া ফিনফিনে হালকা হলুদ শাড়ি। নাভির অনেকটা কোমড়ে গোঁজা শাড়িটা। হালকা হলুদ ডিপ কাট, স্লিভলেস ব্লাউজ। কাঁধে, পিঠের স্ট্র্যাপটা খুব সরু। ব্লাউজের ওপর দিয়ে মাই দুটো তাকিয়ে আছে। হাত বাড়িয়ে ডাকছে।
-তুমি ক’জনের গুদে ঢুকেছ?
-অনেক। সতেরো বছরে প্রথমবার। লাস্ট কয়েকটা বছর তো রোজ কারও না কারও সঙ্গে করি।
-ওহ রিয়েলি! দারুণ তো!
-বাড়িতে এগুলো পরো?
-পাগল!
-তাহলে আলমারিতেই সাজানো থাকে?
-আমরা প্রচুর ঘুরি। তখন…। রাতে চোদার আগে কখনও কখনও পরতে বলে। আমাকে খুব ইরোটিক ড্রেসে দেখতে পছন্দ করে। একা বিদেশে গেলেও নিয়ে আসে।
-ইন্দ্র তোমার গুদে মাল ঢেলে আবার চেটে খায়! অদ্ভুত লাগল!
-সত্যিই অদ্ভুত! ওতে নাকি ওর শক্তি বাড়ে।
-ওর বাবা বিরাশি। ও ছত্রিশ। অদ্ভুত না?
-বাপেরও বোধহয় বন্ধু ভাগ্যে পুত্র লাভ।
বলে হেসে গড়িয়ে পড়ে শিল্পী।
-আমার পেট বানিয়ে দেবে তো? আমি মা হতে চাই। ইন্দ্রর ক্ষমতা নেই। তাই মা হতে পারিনি এখনও।
-তুমি কটাকে নিয়েছ?
-হিসেব নেই। বিয়ের আগে থেকেই।
-এখন ইন্দ্র ছাড়া আরও…?
-অনেক!
-কেন? ও তো বিছানায় দারুণ।
-ইন্দ্র সত্যি বিছানায় দারুণ। পুরো জন্তু। হেব্বি মস্তি।
-তাহলে?
-লোকে মদ কেন খায়? কারণ আছে? নেশা, তাই খায়। আমার নেশা চোদা খাওয়া।
-গ্রামে কাদের দিয়ে চোদাও?
-সত্যি বলছি, নরম-সরম মরদে আমার হয় না। রাফ-টাফ মাল চাই। মাঝি-জন খাটা লোক-পাঁঠার দোকানের কষাই, এরাই সব লাগায়। ওরকম তিনটেকে একসঙ্গে সামলে দিতে পারি।
-আমার মত নরম-সরম লোকের সঙ্গে করে তাহলে মস্তি পাবে না।অদ্দূর থেকে এলে!
-দেখাই যাক না। তোমার সঙ্গে একটু সময় কথা বলাতেই আমার গুদের কূটকূটানি শুরু হয়ে যায়। তখনই ঠিক করে ফেলি, তোমার ঠাপ খেতেই হবে। আর যেটাকে আমি টার্গেট করি তার ঠাপ না খেয়ে ছাড়ি না। আর ইন্দ্র তো বলেই দিয়েছে তুমি আমাকে মা বানাবে।
কথা বলতে বলতে শিল্পীর হাত প্যান্টের ওপর দিয়েই আমার বাড়া চটকাতে শুরু করেছে।
-বেরোবে না?
-পরে।
আমিও ওর মাই দুটো পকাৎ পকাৎ করে টিপছি। শাড়ির আঁচল সরিয়ে অনেকটা মাই বের করে রেখেছে শিল্পী।
-মমমম। অ্যাই দুষ্টু! একটা জিনিস চাইব, দেবে?
আমার গায়ে মাই চেপে কানের কাছে মুখ এনে শিল্পী ন্যাকা গলায় বলে।
-সাধ্যে কুলোলে নিশ্চয়ই দেব!
-সবাই তো ঠাপায়। তুমিও ঠাপাবে। তাছাড়া কি স্পেশাল কোনও মস্তি দেবে? ওরা তো শুধু ঠাপাতেই পারে। কাল দেখলে না!
-আচ্ছা। দেখছি চেষ্টা করে, তোমায় মস্তি দিতে পারি কি না।
শিল্পীকে আমার সামনে দাঁড় করালাম। শাড়ির আঁচল নামিয়ে ওর দিকে তাকালাম। চোখে-মুখে একটা কামুক হাসি লেপ্টে। পাক মেরে মেরে কোমড় থেকেও শাড়িটা খুলে ফেললাম।
-হানি!
সায়া-ব্লাউজ পরে দাঁড়িয়ে শিল্পী। ব্লাউজের হুক বুকের দিকে। একটা একটা করে খুলছি। আমার হাতটা টেনে মাইয়ের ওপর চেপে ধরছে শিল্পী। সব হুক খুলতেই হলুদ ব্লাউজের সামনেটা সরে গিয়ে ব্রা বেরিয়ে পরল। হলুদ ব্রা। মাইয়ের মূল অংশের বেশির ভাগটা জুড়েই লাল লেসের ফুল। ব্লাউজটা পুরো খুলে দিলাম। পরিস্কার বগলটা খিলখিল করে হেসে উঠল। দড়িটা খুলে দিতেই মাটিতে গড়িয়ে পরল সায়া। হলদে প্যান্টি। গুদ আর পাছার জায়গাটায় লাল লেসের ফুল।
-অনেক সুখ দেবে কিন্তু সোনা! ইন্দ্রর সামনেই গুদে তোমার মাল নিয়ে মা হব।
পেছনে হাত বাড়িয়ে ব্রায়ের হুকটা খুলতেই মাই দুটো লাফিয়ে বেরোল।
-না দেখে একবারেই হুকটা খুলে দিলে! পাকা মাল তো!
ভরাট মাই দুটো যেন উঁচু হয়ে ফুলে আছে। বোঁটা হালকা বাদামী। পাশের চাকতিটা কালচে। প্যান্টি টান মেরে খুলে দিলাম। গুদ পুরো সাফ। চেড়ার পাশটা কালো পাপড়ি এলোমেলো বেরিয়ে আছে। চেড়ার দু’পাশটা বেখাপ্পা উঁচু। শিল্পীর পাছার ডবকা দাবনা দুটো দেখে নিলাম। মুখ-গা-হাত-পা তেলতেলে। ব্রনভরা গাল দুটো এবড়ো-খেবড়ো।
শিল্পীকে মেঝেতে হাত তুলে উপুড় হয়ে শুইয়ে দিলাম। সারা শরীরে মাসাজ অয়েল ছড়িয়ে দিলাম। গোলাপের গন্ধ। চটপট ন্যাংটো হয়ে শিল্পীর শরীরের পেছন দিকটায় হাত বুলিয়ে তেলটা লাগিয়ে দিলাম। ওর পাশে বসে শুরু করলাম মাসাজ।
কাঁধ দিয়ে শুরু হল। তিন আঙুল দিয়ে ডলে দিচ্ছি। তারপর পুরো পিঠটা। গলা থেকে কোমড়-পুরো মেরুদণ্ডটা দু’ আঙুলে চেপে চেপে দিচ্ছি। হাত দুটো মুচড়ে মুচড়ে মাসাজ দিলাম। ভাল করে ঘষলাম বগল দুটো। হাত ঘষে আনার সময় মাই দুটোর পাশের দেওয়ালে ইচ্ছে করেই হাত ছোঁয়ালাম।
-আহ আহ আহ…আমমম আমমম…ওওওও…ওওওওমমম…উউউউমমম…মমম…
আরামের শব্দ থেকে যৌন সুখের গোঙানি। শিল্পীর গলার আওয়াজ ক্রমশ পাল্টে যাচ্ছে। শরীরের নড়াচড়াও বাড়ছে। দু’ হাতের পাঁচটা করে আঙুল পাছার দুই দাবনায় পরতেই তীক্ষ্ণ শিৎকার করে উঠল শিল্পী।
-ইইইইইইইইইইই…
-মস্তি হয়ে গেল?
-নাআআআআ…আরও অনেক দাও। খুব সুখ। দাও। দিয়ে যাও। এ সুখ তো কেউ কোনও দিন দেয়নি। শুধু চোদার সুখ পেয়েছি।
দু’ হাত ঢুকিয়ে পোঁদের খাঁজটা ভাল করে ডলছি। আঙুল গড়িয়ে যাচ্ছে গুদের ফুটোর দিকে। শিল্পীর শরীরের থরথরানি বাড়ছে। গুদের কাছাছি থাই দুটোর ভেতরের জায়গাটা ভাল করে ডলছি। ওটা সেক্সের একটা খনি। শরীর মুচড়ে জল খসিয়ে দিল।
-হয়ে গেল?
-হ্যাঁ! শুধু হাতিয়েই জল খসিয়ে দিলে!
-আর দেব?
-হ্যাঁ। অনেক চাই।
-একটু রেস্ট নিয়ে নেবে।
-না! স্টার্ট কর।
থাই-হাঁটু-কাপ ধরে পায়ের পাতা পর্যন্ত ডলে দিলাম ভাল করে।
তারপর শিল্পীকে চিৎ করে শুইয়ে দিলাম। তেল ছড়িয়ে মাসাজ শুরু করলাম গলা থেকে। কাঁধ-বুকের পর মাই। একটা একটা মাই দু’ হাতে ধরে রগড়ে রগড়ে ডলছি। বাইরে থেকে ভেতরের দিকে। আঙুল যেন ডুবে যাচ্ছে নরম নরম মাই দুটোয়। আবার ডললাম বগল দুটো। শিল্পীর গোঙানি আর ছটফটানি-দুটোই বাড়ছে।
-উউউউমমমম মমমমমম মমমমহহ উউউউহহহ
পেটটা চটকাতে চটকাতে নাভিটায় আঙুল দিলাম। খুব একটা গভীর না নাভিটা। শিল্পী কী করবে যেন ঠিক বুঝতে পারছে না।
তলপেট ডলতে ডলতে হাত দুটো যোনিপ্রদেশের পাশ দিয়ে নামালাম থাই বরাবর।
-মমমমমমমহহহ
ঝংকার দিয়ে উঠল শিল্পী। নিশ্চয়ই ভেবেছিল এবার গুদের পালা। হিসেব না মেলায় খেপেছে। থাই দুটোকে মস্তি দিয়ে পায়ের পাতা পর্যন্ত গেল হাত দুটো। এবার গুদের পালা।
শিল্পী আমার বাড়াটা চটকাচ্ছে।দু’ হাতে গুদের পুরো এলাকাটা চেপে ধরে ডললাম। দু’ হাতের আঙুল দিয়ে চেপে চেড়ার পাশের ফোলা অংশটা দলাই-মলাই করে পাশের এলাকাটা ভাল করে ডলে দিলাম। দু’ দিকের পাপড়ি দু’ হাতের দু’ আঙুল দিয়ে চেপে-ডলে দিচ্ছি। শিল্পীর শিৎকার বোঝাচ্ছে আবার জল খসবে। আঙুল দিয়ে নাভিটায় একটু সুড়সুড়ি দিতে না দিতেই পা দুটো দাপড়াতে শুরু করল শিল্পী।
-আবার বেরিয়ে গেল! কী ডাকাত গো মা! কী সুখ!
শিল্পী নেতিয়ে পরল। কী সুন্দর লাগছে ওর ন্যাংটো শরীরটা!
-এবার বেরোবে তো?
-না! আর কিছু দাও। খেয়েনি। তারপর।
শিল্পীকে উপুড় করে শুইয়ে পাছার দাবনা দুটোয় ভাল করে মধু ঢাললাম। তারপর শুরু হল জিভের খেলা। জিভ দিয়ে মধু মাখিয়ে জিভ দিয়েই চেটে তুলছি। জিভের নাচের সঙ্গে পাল্লা দিচ্ছে শিল্পীর শরীরের নাচ। মেঝেতে শরীরটা ঘষছে ক্রমাগত। পেছন চাটা শেষ হতে চিৎ করে দিলাম ন্যাংটোর শরীরটা। পাহাড়-গুহা সব চোখের সামনে। প্রথমে নাভির গর্তটা মধু ঢেলে ভরে দিলাম।আস্তে আস্তে চেটে গর্তটা খালিও করলাম। তারপর মাই দুটো। চারপাশে জিভ ঘোরাতে ঘুরাতে বাইরে থেকে ভেতর দিকে গেল জিভ। বোঁটা দুটোয় জিভের খেলা শিল্পীকে খুব নাচাল। এবার গুদ। চেড়ার পাশটা চাটছি। শিল্পী আমার বাড়া ধরে টানাটানি শুরু করল। মধু মাখিয়ে বাড়াটা মুখে নিয়ে চুষবে। চেড়ার ওপর, পাপড়ি চাটার পর গুহার মুখটা দু’ আঙুলে খুলে নিলাম। গোলাপী গর্তটা খিলখিল করে হেসে উঠল। মধু ঢেলে দিয়ে চাটা শুরু করলাম। শিল্পী বাড়াটা হাতে ধরে খিঁচছে আর চুষছে। পুরো বাড়াটা মুখে ঢুকিয়ে নিয়েছে। এক সময় শিল্পীর পা দুটো ছটফট শুরু করল। আমার বাড়া কল খুলে গলগল করে মালের পাত্রটা শিল্পীর গুদে খালি করে দিল। পাছাটা বার দুয়েক আছাড় মেরে শিল্পীর গুদের জল ঢালল আমার মুখে। কিছুক্ষণ শিল্পীর ন্যাংটো শরীরটার ওপর আমার ন্যাংটো শরীরটা শুইয়ে রাখলাম।
খানিকটা বিশ্রাম নিয়ে দু’ জন বাথরুমে ঢুকলাম স্নান করতে। ভাল করে সাবান মাখিয়ে ঘষে ঘষে দু’ জন দু’ জনকে স্নান করাচ্ছি। শিল্পী আমার বোঁটা দুটোয় আঙুল ঘষছে। চেপে চেপে রগড়াচ্ছে। আমিও দেরি করলাম না। ওর বোঁটা দুটো দু’ আঙুলে কড়কাতে কড়কাতে একটা আঙুল মাথায় বোলাচ্ছি। শিল্পীর দু’ চোখে কামনার আগুন। আমার মাথা টেনে নিয়ে ঠোঁটে ঠোঁট ডুবিয়ে দিল। ঠোঁট-জিভ কামযুদ্ধে মেতে উঠল। আমার এক হাত পাঠিয়ে দিলাম শিল্পীর গুদে। চেড়ার ওপর, চেড়ার পাশে হাত বুলিয়ে আঙুল ঢুকল গুহায়। শিল্পীও আমার বাড়া-বিচি চটকাচ্ছে প্রাণের সুখে।
-দেএএএএএ…চোদ আমাকে… এক্ষুনি…একটুও দেরি করতে পারছি না।
শাওয়ার থেকে ঝরঝর করে জল পড়ছে আমাদের গায়ে।
শিল্পীকে কাছে টেনে নিয়ে ওর একটা পা তুলে ধরলাম। আমার বাড়াটা গুদের মুখে সেট করে দিল। এক চাপেই পুরো বাড়াটা গুদের গুহায় ভরে দিলাম। শিল্পী বেঁটে বলে একটু অসুবিধা হচ্ছে। তাও যতটা সম্ভব ঠাপাচ্ছি।
-আমার গুদের গর্তটা মাল ঢেলে পুরো ভরে দিবি, গুদমারানি। আমার পেট করে দে এক্ষুনি।
শিল্পী কোমড় থেকে শরীরটা সামনের দিকে ঝুঁকিয়ে দিল। পেছনে থেকে গুদের ফুটোয় ঢুকে পড়ল আমার বাড়াটা। উদ্দাম ঠাপ শুরু করলাম।
-দে! আরও দে! আরও জোরে। আরও জোরে। গুদ ফাটিয়ে দে! চুদে খাল বানিয়ে দে!
এবার দেওয়ালে হাত দুটোয় ভর রেখে দাঁড়াল শিল্পী। আবার পেছন থেকে ঠাপ। ঠাপের পর ঠাপ। রামঠাপ।
-ওহ! ওহ! আহ! আহ! চুদে কী সুখ দিচ্ছিস! আমাকে মা করে দে! আমার পেট বানিয়ে দে।
বাড়াটা গুদ থেকে বের করে শিল্পী আর আমি মুখোমুখি বসলাম। শিল্পীর বাঁ পা বাঁকিয়ে মাটিতেই রাখা থাকল। ডান পা হাঁটু থেকে ভাঁজ করে রাখা। দু’ পায়ের মাঝে ঢুকে গুদে বাড়াটা গেঁথে দিলাম। ওর বাঁ পায়ের ওপর দিয়ে গেছে আমার ডান পা। আর ডান পায়ের নীচ দিয়ে গেছে আমার বাঁ পা। ঠাপাচ্ছি। মাই টিপছি।
-আমার মাই কেমন? গুদ কেমন? আমাকে চুদে তোর মস্তি হচ্ছে তো? আমার পেট করে দে। তোর বাচ্চার মা করে দে।
মেঝেতে পোঁদ তুলে উপুড় হয়ে শুয়ে পড়ল শিল্পী। দু’ হাত দিয়ে গুদের মুখটা খুলে ধরল। একটু চাটলাম।
-তোর ঠাপ খেয়ে পেকেছে?
বাড়াটা সোজা গুদে চালান করে দিলাম। তারপর পরের পর মহাধাক্কা। শিল্পীর পাছার দাবনা দুটোয় চটাস চটাস করে চড় মারছি। দাবনা দুটোয় ভর দিয়ে শরীরটা একটু তুলে শুরু করলাম শেষ রাউন্ডের মহাঠাপ।
-হাহ হাহ হাহ হাহ হাহ
-ইইইইইইইইই আআআআআ আআআআহহহ ওওওওও হাআআআআ মমমমম
শিল্পী জল খসানোর ঠিক পরেই আমারও মাল পড়ে গেল। শিল্পী পোঁদ তুলে গুদে বাড়া গেঁথেই আছে। মিনিট খানেক পর আমার দিকে ঘুরল।
-এবার আমার পেট হবে! মা হব!
একদম শুয়ে পড়ে বাড়াটা মুখে নিয়ে চুষে চুষে খেল। আর একটু স্নান করে বেরোলাম দু’ জন।
[+] 1 user Likes reshmipal2020's post
Like Reply
#5
দাদা মূল লেখকের নামটা কি? 
আসুন আমরা সবাই চটি গল্প উপভোগ করি।
Like Reply
#6
বাইরে বেরিয়ে লাঞ্চ করে ঘণ্টা চারেক এদিক-ওদিক ঘুরে গেলাম সিনেমা হলে। ইন্দ্র আমাদের আগেই পৌঁছে গেছে। সিনেমা দেখে বাইরেই ডিনার সেরে সাড়ে দশটা নাগাদ বাড়ি ফিরলাম।
স্নান করে ইন্দ্র আর শিল্পী মদ খেল। আমি একটু গড়িয়ে নিলাম। সওয়া এগারোটা নাগাদ ইন্দ্র ডাকল। সোফায় গিয়ে বসতেই ও লাফিয়ে উঠে সব লাইট অফ করে দিল।
-কী হল!
-ওয়েট অ্যান্ড ওয়াচ।
অন্ধকারে নুপূরের আওয়াজ। তারপরই দেখলাম ত্রিভূজের তিন কোনে তিনটে লাল গোল চাকতি এগিয়ে আসছে। আস্তে আস্তে সোজা আমার দিকে এগিয়ে আসছে। বুঝতে পারছি, এগিয়ে আসছে শিল্পী। ওর মাই দুটো আর গুদ ফ্লুরোসেন্ট লাল রঙের ব্রা-প্যান্টিতে ঢাকা।
আমার মাথাটা ওর বুকে টেনে নিল।
-ডার্লিং, আমি গো।
ঘরের লাইট জ্বলে উঠল। একটা মাইয়ের ওপর থেকে ঢাকনাটা টেনে সরিয়ে মুখের সামনে ধরল শিল্পী।
-খাও আমাকে।
এক টানে ব্রা খুলে দিলাম। টিপতে টিপতে মাই চুষছি। দুটো মাই ঘুরিয়ে ঘুরিয়ে।
-আআআহ উউউউউউফফফ আআআ আআহ্হ্হ…কী চুষছো? শুধু মাই খাবে? বোঁটা দুটো কি দোষ করেছে রে বোকাচোদা? ওগুলো ছেড়ে দিচ্ছিস কেন?
-আমি তো মাগি শুধু বোঁটা কেন, পুরো মাই দুটোই চেপে চেপে চিরে চিরে চুষে চেটে একাকার করে দেব। তোর সব রস বের করে দেব রে মাগিচুদি।
-এই ব্রা-প্যান্টিটা এনেছিলাম প্যারিস থেকে।
ইন্দ্রর কথা শুনেই প্যান্টি টেনে খুলে দিলাম। গুদে একটু হাত বুলিয়েই পরলাম মাই নিয়ে।জোরে জোরে শিল্পীর মাই দুটো রগড়াচ্ছি-চাটছি-চুষছি-কামড়াচ্ছি। মাই দুটো লালায় জবজবে ভিজে গেছে। লাল হয়ে গেছে। দু’ আঙুলে বোঁটা দুটো চেপে রগড়াচ্ছি। জিভ বোঁটার মাথায়। বোঁটা দুটো শক্ত, খাড়া হয়ে গেছে।
শিল্পীর পক্ষে নিজেকে ঠাণ্ডা রাখা অসম্ভব। ও সেই চেষ্টা করলও না। শরীর মুচড়ে জল খসিয়ে দিল।
-একটুকুতেই জল খসে গেল রে মাগি!
-চুপ কর বোকাচোদা। দেখি আর আমার জল খসাতে পারিস কিনা!
খিস্তির বন্যা বইছে! শিল্পীর গুদটা ঝকঝকে পরিস্কার। ওকে মেঝেতে শুইয়ে দিয়ে হাঁটু গেড়ে বসলাম। নাভির পাশটায় জিভ দিতেই শিল্পীর গোঙানি আর সঙ্গে ছটফটানি শুরু হল।
-আআহহহহ্হ্
-দাঁড়া মাগি আজ তোর প্রতিটা জায়গায় আগুন জ্বালিয়ে দেব খানকি। তোকে চোদার শেষ সীমায় নিয়ে যাব।
-খানকির ছেলে আগুন তো তলায় লেগেই গেছে। সেটা আগে চেটে চেটে নেভা।
শিল্পীর মতো আমিও ন্যাংটো হয়ে গেছি ততক্ষণে। ইন্দ্র চুপচাপ সোফায় বসে মদ খাচ্ছে আর সিগারেট টানছে।
শিল্পীর কাঁধ চাটতে শুরু করলাম। গুদ না খেয়ে কাঁধ খাওয়ায় প্রথমে খুব খিস্তি করছিল। কিন্তু একটু পরেই সুর বদলে গেল।
-উহহহহহহহ। এখানেও এত হিট! আমার রস বেরোচ্ছে।
গলা থেকে কোমড় পর্যন্ত মেরুদণ্ড বরাবর চাটন দিতেই শিল্পী যেন মাতাল হয়ে যাচ্ছে।
-দ্যাখ খানকির ছেলে কোন কোন জায়গা থেকে সেক্সের ডিপো খুঁজে খুঁজে বের করছে। তোর মত পকাৎ পকাৎ ঠাপিয়েই মাল ঢেলে দিচ্ছে না।
-আরে খানকি, সে জন্যই তো ওকে তোর পেট করতে বলেছি। তোকে ধুর মাল দিলে হবে!
শিল্পীর পাছার দুটো দাবনা, পোঁদের চেড়ায় জিভ ঘুরছে।
শিল্পী আমার বাড়াটা হাতে নিয়ে চটকাচ্ছে। ঘুরে আমার সামনে হাঁটু গেড়ে বসে পরল। বাড়াটা ওর মুখে। হাত দিয়ে খুব ঘষাঘষি করছে। কখনও গোল করে রগড়াচ্ছে, কখনও সামনি-পেছনে টেনে টেনে রগড়াচ্ছে। বিচি দুটো একটা একটা করে মুখে নিয়ে চুষছে। বিচির নিচটা খুব চাটছে। এত আদর সহ্য করতে পারল না বাড়া। শিল্পীর মুখে হড়হড় করে মাল উগড়ে দিয়ে সুখের জানান দিল। মুখে বাড়া নিয়েই মাল গিলে ফেলল শিল্পী। বাড়া চোষা চলছেই। আস্তে আস্তে বাড়া আবার খাড়া হল।
শিল্পীর পা দুটো ছড়িয়ে সোফায় বসালাম। গুদে মুখ দিয়ে পাপড়ি দুটো চেটে খেতে শুরু করলাম। জিভ দিতেই বুঝতে পারলাম মাগীর গুদটা ভিজে জবজবে হয়ে রয়েছে। গুদের রস তো ভালই লাগে। গুদের গর্তটা চুষে চুষে শুকনো করে দিলাম।
শিল্পীকে উপুড় করে শুইয়ে দিলাম। পোঁদটা ওপরে তোলা। গুদের চেড়া থেকে পোঁদের ফুটো পর্যন্ত খানিকক্ষণ চাটলাম।
-কী রে মাগিচোদা শুধু চাটবি? নাকি চুদে একটু মস্তি দিবি? আমার গুদের জ্বালা মেটা।
-ওর পেট করে দে গুদমারানি।
ইন্দ্রও তুমুল উত্তেজিত।ক্লিটোরিসে জিভ ঘুরিয়ে ঘুরিয়ে চাটছি, ঠোঁট ডুবিয়ে চুষছি। কখনও আবার জিভটা গুদের ভেতরে ঢোকাচ্ছি-বের করছি। ক্লিটোরিসে জিভ ঘষতে ঘষতে আঙুল ঢুকিয়ে দিলাম গুদের ভেতর। গুদের দেওয়ালে আঙুল ঘষছি। আঙুল তড়বড়িয়ে ঘুরছে গুদের ভেতর। একটা আঙুল দিয়ে পোঁদের ফুটোর মুখে সুড়সুড়ি দিচ্ছি।
-মাগি তোকে অনেক্ষণ ধরে চুদে চুদে পেট করে দেব। কালকে শালা আর হাঁটতে পারবি না।
-দে! দে! ফাটিয়ে ফেল! খা! আমার জল খা! চুষে-চেটে খা।
শরীর কাঁপিয়ে আবার জল খসাল শিল্পী।
শিল্পীকে বিশ্রাম করার সময় দিলাম না। গুদের মুখে বাড়াটা সেট করেই মারলাম জোর ধাক্কা। পুরো বাড়াটা গুদের মধ্যে ঢুকে গেল। বাড়াটা বের করছি-ঢোকাচ্ছি। গদাম গদাম ঠাপ মারছি।
-আআহ্হ্হ উউউউউউউফফফ ইইইসসস কী মজা রে গুদ মারানোর! আহ্হ্হ আআআহ্হ্হ উউউউউফফফফ ইইইসসস কী মজা কী মজাআআআ…চোদ বোকাচোদা ভালো করে চুদে চুদে আমার গুদ ফাটিয়ে দি। দেখ কেমন ভিজে! কেমন রস ভরে আছে! উফফ কী মজাআআ! চোদ বোকাচোদা খানকিচোদা! মাদারচোদ চোদ আমাকে চোদ ভাল করে!
-চুদছি রে মাগি চুদছি! ভাল করে চুদছি। আজ তোকে চুদে চুদে পেট করে দেব।
-উউউফফফফ আঃআঃহ্হ্হ ইসসসস কী সুখ কী সুখ! আমার পেট করে দে! বোকাচোদাটার মালে বীজ নেই, গাছ হয় না। তোর রসে পেটে গাছ হবে। কী গাঁতাচ্ছিস রে! আমার গুদ তো ছিঁড়ে যাবে রে! ওই খানকির ছেলেটা কোথায় বাড়া গুঁজবে?
-চলো সোনা, আমার এবার একটু কাটাকুটি খেলি।
-চলো। খেলে খেলে আমাকে মেরে ফেল। গুদকে মাল খাইয়ে আবার বাঁচিয়ে তোল।
শিল্পীকে পাশ ফিরে শুইয়ে দিলাম। কোমড় থেকে শরীরটা তোলা। ডান পা সোজা করে যতটা সম্ভব তোলা। দু’ পায়ের মাঝে হাঁটু গেড়ে বসে ওর গুদে বাড়া ভরে দিলাম।
-মাগি এবার চোদা খা।
চুলের মুঠিটা টেনে ধরে গদাম গদাম ঠাপ মারতে শুরু করলাম। পচাৎ পচাৎ আওয়াজ হচ্ছে।
-দ্যাখ, আমরা কেমন কাটাকুটি খেলছি। আঃআঃহ্হ্হ ওওওওহহহ্হঃ উউউফফফফফ ইয়েএএএসস আহ্হ্হঃ খানকির ছেলে কী মজা দিচ্ছিস! উউউফফফফ আহ্হ্হঃ ইসসসস উউফফফফফ আঃআঃআঃহ্হ্হ! চোদ আমাকে চোদ! উউফফফফফফ আঃহ্হ্হঃ
-নে নে গুদ ভরে মাল নে! আহহহহ আআআআ আহ আহ আআআআহহ
গলগল করে বাড়া দিয়ে মাল ঢুকে গেল শিল্পীর গুদের গর্তে।
-শিল্পী, তোমার পেটে আমাদের বাচ্চা ভরে দিল।
শিল্পীর তাতে তাপ-উত্তাপ নেই।
-ফেলে দিলি খানকির ছেলে? আর দিবি না?
-তোর চাই আরও?
-হ্যাঁ। অনেএএএক চাই।
-ঠিক আছে। ডাণ্ডা চোষ।
সোফায় বসে পরলাম। ইন্দ্র আমার দিকে তাকিয়ে আছে। হয়তো ভাবছে, আমার সঙ্গে করে ওর খানকিটার এত খিদে বেড়ে গেল কী করে! এরমধ্যে ও বার চারেক খিঁচে মাল ফেলেছে।
শিল্পী তড়াক করে উঠে আমার মাল মাখা ল্যাওড়া চুষতে শুরু করে দিল।
-উউউফফফফফ আহ্হ্হঃ
আমার গোঙানি শুনে শিল্পী আরও হারামিপনা করতে বাড়ার মুন্ডিটায় জিভের খেলা খেলতে শুরু করল। ভাল করে জিভ দিয়ে চুষে দিচ্ছে। কখনও ঠোঁট দিয়ে। কখনও আবার পুরো বাড়াটা মুখের মধ্যে ভরে ভিজিয়ে থুতু দিয়ে স্নান করিয়ে দিল।
-উউউউউউউমমমম মমমমম উউউউউউউউউ উউউউমমম
শিল্পী গোঙাচ্ছে। আমার ল্যাওড়া আবার খেলার জন্য তৈরি। বাড়াটা শিল্পীর মুখ থেকে টেনে বের করে সোফাতেই শুয়ে পরলাম।
-আয় খানকি! গুদটা ল্যাওড়ায় গেঁথে আমার ওপর চরে বস।
শিল্পী তাড়াতড়ি উঠে ল্যাওড়াটা গুদের ফুটোতে সেট করে পকাৎ করে একটা মারল। বাড়াটা আমার রস ভরা গুদের গভীর গর্তে হারিয়ে গেল।
-উউউফফফফফ মার ঠাপ! তোর গুদ ফাটিয়ে ফেল।
-আঃহ্হ্হঃ উউউউফফফফ আঃআঃ আঃআঃআঃহ্হ্হ ওওওহহহ এএসসস
গদাম গদাম করে ঠাপাচ্ছে শিল্পী।
-উউফফফ কী মজা! আঃআঃহ্হ্হ ওওওহহহ্হঃ উউউফফফফ! আমি তোর রেণ্ডি! চোদ আমাকে চোদ আঃআঃহ্হ্হ…
মাই দুটো লাফাচ্ছে। দু’ হাত দিয়ে দুটোকে ময়দা মাখা শুরু করলাম।
-তোর বউ রেণ্ডি হয়ে গেছে। দ্যাখ চুদিয়ে কেমন সুখ নিচ্ছে। এখন হাত দিবি না একদম।
ইন্দ্র ওর বউয়ের পেট হাতাতে চাইছিল। কিন্তু মুখঝামটা খেয়ে সরে পরল।
দু’ হাতে ভর দিয়ে শরীরটা এগিয়ে দিল শিল্পী। পা দুটো পেছনে ছড়িয়ে দিল। মাই দুটো লাউয়ের মতো চোখের সামনে দুলছে। টেনে মুখে নেওয়াটাই উচিত আর আমি সেটাই করলাম।
-চোদ খানকির ছেলে আমাকে তলা থেকে ঠাপ মেরে মেরে চোদ! আঃআহঃ উউউউফফফফফ ইসসসস কী মজাআ আহঃ আহ্হ্হঃ…
শিল্পী পাছাটা সামনে-পেছনে ঠেলে ঠেলে ওর গুদে আমার বাড়াটাকে খেলাচ্ছে। আমিও তল ঠাপ দিচ্ছি।
-তোকে বেশ্যা বানিয়ে দেব রে, মাগি।
-নাআআআআ আমি শুধু তোর রেণ্ডি! আহ্হ্হঃ চুদে গুদ ফাটা তোর ল্যাওড়া দিয়ে। গুদ ফাটিয়ে দে আমার। এমন করে চোদা যেন কাল থেকে আর হাঁটতে না পারি! আঃআঃআঃহ্হ্হ ওওওওহহহঃ ইসসসসস ওওওহহহঃ মা গোওওও চুদিয়ে কীইইই মজাআ আআআঃ আঃহ্হ্হঃ আহহহহহ
-ইসস ইইইসসসসস ওওওহহহ ইসসসসস উউউফফফ আঃআহঃ উউউউফফফ খানকি তোকে চুদে কী মজাআ! আঃআহঃ ইইইসস উউউফফফফ আঃআঃহ্হ্হ
আমার ওপর থেকে নেমে মেঝেতে শুয়ে পরল শিল্পী। পা দুটো গুটিয়ে ওপরে তুলে দিল। গুদে বাড়াটা গেঁথেই দরাম দরাম ঠাপানো শুরু করলাম। মাই দুটো ছলাৎ ছলাৎ দুলছে। তুমুল চেঁচাচ্ছে শিল্পী।
-বোকাচোদা, ওকে দিয়ে আবার চোদন খাব। এখন তো আমার পেট করতে চোদাচ্ছে। কালকে তুই চলে গেলে আমাকে মস্তি দিতে চোদাবে।
-আমি কি না বলেছি মাগি?
ইন্দ্র আবার খিঁচে মাল ফেলে দিল। মেঝের এখানে ওখানে ওর মাল ছড়িয়ে আছে।
একটা একটা করে মাই রগড়ে দিচ্ছি। ডুমো ডুমো বোঁটা দুটো ঠোঁট ডুবিয়ে চুষছি।
-আঃআঃহ্হ্হ মাআআ গোওওও উউউফফফ
শিল্পী গুদের হোসপাইপটা খুলে দিল। নখ থেকে আমার পিঠ খামচে জ্বালা ধরিয়ে দিয়েছে।আমি ঠাপানো থামাইনি।
-আঃআঃহ্হ্হঃ উউউউউউহহহ্হঃ উউউফফফফফ আঃআঃ আ আর পারছি না সোনা! আবার পরে!
-ইসসস আঃআঃআঃহ্হ্হ উউউফফফফ ওওওওহহহ আহ আহ আহ মাই গড আআআআহহহহ
আমার ভরা মালের পাত্র শিল্পীর গুদের গুহায় খালি করে দিয়ে ওর ওপর চিত হয়ে শুয়ে পরলাম। ও আমাকে দু’ হাতে জাপটে ধরল।
-এক দিনে চার বার ফেললে! কী করে পার?
ফিসফিস করে জানতে চাইল শিল্পী।
-একটা গাছের শেকড় খেয়ে।
-মমমমমম! কাল সকালে তুমি আমাকে রেপ করবে কিন্তু! ঠিক আছে?
তিন জন বাথরুমে ঘুমে স্নান করলাম। শিল্পী খানিকক্ষণ ইন্দ্রর বাড়াটা খেল। তারপর তিন জনই ঘুমোতে গেলাম।
[+] 2 users Like reshmipal2020's post
Like Reply
#7
পরদিন সকালে ইন্দ্রর সঙ্গেই বেরোলাম সিগারেট কিনতে। ফেরার কন্ডোমের খালি প্যাকেট সুন্দর করে রঙিন কাগজে পেঁচিয়ে নিয়ে এলাম। বেল বাজাতেই দরজা খুলল শিল্পী। সাদা ট্রান্সপারেন্ট ম্যাক্সি পরা। কাঁধে দুটো দড়ির ভরসায় ঝুলে আছে। ডিপ কাট গলা। মাইয়ের গভীর খাঁজের বেশ খানিকটা দেখা যাচ্ছে। গনগনে লাল রঙের ব্রা-প্যান্টি জ্বলজ্বল করছে।
-ম্যাডাম, আপনার একটা পার্সেল আছে।
রঙিন কাগজে মোড়া কন্ডোমের খালি প্যাকেটটা দিলাম।
-এক গ্লাস জল হবে, ম্যাডাম?
-নিশ্চয়ই। ভেতরে আসুন না!
দুটো মিষ্টি আর জল দিল শিল্পী। নাটকে সমানে পাল্লা দিচ্ছে।
-দুধ খেতে দেবেন একটু?
-মানে! জল চাইলেন। এবার দুধ! যান, বেরোন! দুধ নেই।
-নেই মানে! এত বড় বড় দুটো ঝুলছে। আর বলছেন নেই!
-এত সাহস হল কী করে! আই সে গেট আউট।
-গেট আউট হতে তো আসিনি, সুন্দরী।
চড় মারতে হাত চালাল শিল্পী। হাতটা ধরে ফেললাম।
-নিজেই দেবে? না জোর করে নিতে হবে?
-আমি কিন্তু চিৎকার করব।
-করো। চিৎকার করো। যত খুশি চিৎকার করো।
হাতটা মুচড়ে শিল্পীর পেছনে নিয়ে ধরে আছি। লাথি চালাল। লাফিয়ে বাঁচলাম।
-কেন এরকম করছ, সুন্দরী? তোমাকে আমি চুদবই। ঠিক করো ঝামেলা না করে সুখ নেবে, নাকি ঝামেলা করে চোটটোট লাগাবে!
-হাত ছাড়ুন বলছি।
-সুন্দরীদের হাত কি কেউ ছাড়ার জন্য ধরে?
-ভাল হচ্ছে না কিন্তু।
-রাইট। আমিও তো সেটাই বলছি। কেন এরকম করছ বলো তো? একটা নতুন মাল চুদবে! ভাল লাগবে না? কাম অন বেবি, লেটস এনজয়!
-ছাড়ুন বলছি।
সমানে হাত-পা চালাচ্ছে শিল্পী।
-ওকে। তুমি তাহলে কথা শুনবে না!
একটা দড়ি নিয়ে শিল্পীর হাত দুটো পিছমোড়া করে বেঁধে দিলাম।
-ছাড়। ছাড়। ছাড় আমাকে। ছাড় বলছি। ভাল হবে না কিন্তু!
-না চুদে ছাড়ব না। কী করবি তুই।
শিল্পীর গাল দুটো হাত দিয়ে চেপে ধরলাম। চেঁচানি থামল।
-লাস্ট বার বলছি। নিজেই দিবি না জোর খাটাতে হবে?
হাতের বাঁধন খুলতে ছটফট করছে শিল্পী। ওকে সামনে থেকে শক্ত করে জাপটে ধরে ঠোঁটে চুমু খেতে গেলাম। প্রাণপণে আমার হাত ছাড়ানোর চেষ্টা করছে। মাথা ঝাঁকাচ্ছে যাতে ঠোঁটে ঠোঁটে না পারি।
-উফ! এরকম করলে কিন্তু বেঁধে চুদব।
শিল্পীর কাঁধ, হাত, বুক, মাইয়ের খাঁজে হাত বোলাচ্ছি। এখন আর আগের মতো হাত-পা ছুঁড়ে বাধা দিচ্ছে না।
-আমাকে ছেড়ে দিন, প্লিজ। আপনার পায়ে পড়ি। প্লিজ, ছেড়ে দিন।
-কী যে বলছ না! তোমার মতো সেক্সি মালকে না চুদে ছেড়ে দিলে সেটা কি তোমার পক্ষে সম্মানের হবে? তুমিও তো চোদন খেয়ে সুখ পাবে। তাহলে এরকম করছ কেন?
-প্লিজ। আমার সর্বনাশ করবেন না।
-চোদন খেলে সর্বনাশ হয়? তাহলে সবাই চোদে কেন? কী যে বল না!
বলতে বলতে ম্যাক্সির দড়ি দুটো টেনে খুলে দিলাম।
-নাআআআআআআ
তুমুল চিৎকার করে উঠল শিল্পী। গালে ঠাস করে একটা চড় মারলাম। শিল্পীর চোখ দিয়ে জল গড়াচ্ছে।
-সারা শরীর থেকে সেক্স ঝড়ে পড়ছে! বলে কিনা চুদতে না!
শিল্পী তখন শুধু টকটকে লাল ব্রা আর প্যান্টি পরে। মাই দুটো উপচে পড়ছে।
-খানকির ড্রেস পরেছিস। আর সতীত্ব মারাচ্ছিস! ন্যাকামি! ভালোয় ভালোয় চুদতে দিবি কি না বল।
শিল্পীর চোখ দিয়ে তখনও জল গড়াচ্ছে।
-লেগেছে খুব? দাও আদর করেদি।
চোখের জল মুছে দিতে হাত বাড়ালাম।
-ছোবেন না। মারুন! কত মারবেন মারুন! আমাকে ছুঁতে দেব না।
-বাহ! খুব তেজ তো! আই লাইক ইট! যত বেশি তেজি, চুদে তত মস্তি। এ জন্য তোমার কিছু পাওনা আছে।
হাত বাড়িয়ে শিল্পীর হাতের বাঁধন খুলে দিলাম।
-বাঘিনীকে খাঁচায় বন্দি করে খেলাটা আমি একদম পছন্দ করি না! বাঘিনী আঁচড়াবে, কামড়াবে, তবে না খেলে আরাম! তাই না, সুন্দরী?
শিল্পীর গালে হাত দিতেই ঝটকা মেরে মাথাটা সরিয়ে নিল। আবার শক্ত করে জাপটে ধরলাম। আমার ঘাড়ে কামড় বসিয়ে দিল। ওকে ছেড়ে জামা-প্যান্ট খুলে ন্যাংটো হচ্ছি। শিল্পী এক দৌড়ে আমার শোওয়ার ঘরে ঢুকে পড়ল। আমিও ঢুকলাম।
-এভাবে বাঁচবে, আমার সুইট বাঘিনী?
শিল্পী সমানে দু’ হাত চালাচ্ছে। খপাৎ করে হাত দুটো ধরে ফেললাম। ব্রায়ের হুকটা সামনে। এক হাত দিয়েই খুলে দিলাম। ডবকা মাই দুটোয় আর ঢাকনা নেই। চোখের সামনে ঝুলছে।এক কাঁধ থেকে ব্রাটা ঝুলছে। শিল্পী এক হাতেই চালাচ্ছে। ওর একটা মাই চেপে ধরে চটকে দিলাম।
-মা গোওওওওওও! প্লিজ আর না!
-আর না? কিছুই তো হল না। এখনই বলছ, আর না!
হাতের কাছে একটা বেত পেলাম। চটাস করে মারলাম শিল্পীর থাইয়ে।
-আআআআআআ!
-আমার কথা শুনবি না আরও মার খাবি? গায়ের জোরে তো আমার সঙ্গে পারবি না!
ছলছল চোখে আমার দিকে তাকিয়ে আছে শিল্পী।
-যা, পোঁদ দুলিয়ে হেঁটে যা, মাই দুলিয়ে ফিরে আয়।
ব্রাটা খুলে ফেলে শিল্পী হেঁটে গেল। ফিরেও এল।
-এবার ছাড়ুন, প্লিজ।
-উফ! আবার সেই গান! শোন, তোকে না চুদে ছাড়ব না। ভাল ভাবে দিলে ভাল, নাহলে জোর করে করব।
বিছানায় বসে একটানে শিল্পীকে কাছে এনে মাই খাওয়া শুরু করলাম। পা দুটো দিয়ে ওর পা দুটো পাকড়ে ধরে পাতা দুটো লক করে দিয়েছি। শিল্পী আমাকে ধাক্কা মেরে সরাতে চাইছে। না পেরে পিঠ খিমচে দিচ্ছে। জ্বালা করছে পিঠ। তবু আমি মাই খাওয়া থামাচ্ছি না। খুব জোরে জোরে চুষছি। বোঁটা দুটো শক্ত, খাড়া হয়ে গেছে।
-আহহহহ! আস্তে চুষুন, প্লিজ! লাগছে খুব!
আর ঝটপট করছে না। বোঁটা
দুটো জিভ ঘুরিয়ে ঘুরিয়ে চাটছি।
-আর না, প্লিজ! আমাকে ছেড়ে দিন! ছেড়ে দিন এবার!
মাই চাটার গতি আরও বাড়িয়ে দিলাম। সঙ্গে জবরদস্ত টেপা। ঠোঁটটা আমার ঠোঁটের মধ্যে ডুবিয়ে নিলাম। একটু পরেই শিল্পী সাড়া দিতে শুরু করল। ঠোঁট খেতে খেতেই মাই টিপছি।
দু’ জনই গোঙাচ্ছি। প্যান্টিটা টান দিতেই শিল্পী হাত দিয়ে আটকাল।
-না! না! প্লিজ! ছেড়ে দিন এবার। প্লিজ।
-কেন? ভাল লাগছে না?
-আমাকে ছাড়ুন, প্লিজ। পায়ে পড়ি আপনার।
শিল্পী আবার জোর করে নিজেকে ছাড়ানোর চেষ্টা করছে। শপাং করে মারলাম বেতের বাড়ি।
-আআআআআ। মারবেন না। মারবেন না।
-আমার বাড়া খা। আর মারব না।
-পারব না। ছাড়ুন, প্লিজ।
-তোর ঘাড় পারবে, মাগি।
চুল ধরে টেনে শিল্পীর মুখটা বাড়ার ওপর ধরলাম।
-চোষ খানকি। নাহলে আবার মারব।
হাত দিয়ে টেনে বাড়ার টুপিটা সরিয়ে মুণ্ডিটা বের করে নিল শিল্পী। তারপর মুখে ঢুকিয়ে নিল।
-বেগড়বাই করলে বেত দিয়ে পিটিয়ে রক্ত বের করে দেব। যত ক্ষণ না বলব চুষতেই থাকবি। শিল্পী বাড়া চুষছে। হাত দিয়ে ধরে খিঁচছে। বাড়া ওর গলা পর্যন্ত ঢুকিয়ে দিলাম।
-উউউউউহহহমমম মমম
-আহ! কী আরাম! উহহ কী আরাম! মাগি ভালই তো চুষতে পারিস। তাহলে নকশা করছিলি কেন? আরও চোষ। চুষে চুষে মাল মুখে নে।
-ওটা করবেন না, প্লিজ
-যা বলব তাই করবি। চোষ।
ওর মুখে আমার বাড়া ঢোকান।চুলের মুঠি ধরে ওর মুখ সামনে-পেছনে করে মুখ চোদাচ্ছি। কয়েক মিনিট পরেই শিল্পীর মুখে বমি করে দিল আমার বাড়া। ছটফট করে মুখ থেকে বাড়া করে ফেলতে চাইছে শিল্পী।
-খা! পুরো মালটা গিলে খা। বাড়াটা চুষে সাফ করে দে, খানকি।
শিল্পী মালটা এমন মুখ করে গিলল যেন চিরতার জল খাচ্ছে।তারপর বাড়া চুষে চুষে সাফ করে দিল।
-মুখটা একটু ধুয়ে আসি এবার?
-যাও।
মুখ ধুয়ে ফিরল শিল্পী।
-খেতে কেমন লাগল?
-খেলাম তো। এবার ছাড়বেন তো?
-ছাড়ব মানে? আসল কাজই তো হয়নি। আর তুইও তো মস্তি পাচ্ছিস। এই যে তুই দিব্যি খোলা মাই দুটো দুলিয়ে পরপুরুষের সামনে ঘুরছিস, মস্তি না পেলে এটা করতি নাকি? আয় বিছানায় শুয়ে পর।
-না। আর না। প্লিজ। এবার ছাড়ুন। প্লিজ।
-ধোর! তোর প্লিজের একশো আটবার। শুবি না মার খাবি?
শিল্পী আর কথা না বলে বিছানায় শুয়ে পরল। প্যান্টি খুলতে গেলেই শক্ত করে ধরে রাখল।
-না! প্লিজ। এটা খুলবেন না। প্লিজ। পায়ে পড়ি আপনার।
টেনে ঝটকা মেরে হাত দুটো সরিয়ে দিতেই চকচকে গুদটা বেরিয়ে এল। দু’ হাত দিয়ে গুদটা ঢাকল শিল্পী।
-আর না। আর না। আমার সর্বনাশ করবেন না। এটা করবেন না।
শিল্পীর কথায় উত্তর না দিয়ে মাই দুটো খুব জোরে জোরে টিপতে শুরু করলাম। ওর সারা শরীরে হাত বোলাচ্ছি, চাটছি। সারা শরীরে চুমু খাচ্ছি। শিল্পী বাধা দিচ্ছে না, শুধু মুখে বলছে।
-আর না। এবার ছাড়ুন প্লিজ।
গুদের পাশে হাত দিতেই পা দুটো ছড়িয়ে দিল। গুদের চেড়ায় ঠোঁট দিতেই শরীর মুচড়ে জল খসিয়ে দিল।
-সুখ তো পাচ্ছিলে। তাহলে ন্যাকামো করছিলে কেন?
গুদের জলটা চেটেপুটে খেয়ে জিজ্ঞেস করলাম। কোনও উত্তর দিল না শিল্পী। ওর গুদ চাটা শুরু করলাম। গুদের ভেতর জিভ ঢুকিয়ে চেটে চেটে সব রস গিলে নিচ্ছি। শিল্পী গোঙাচ্ছে শুনেই আমার এত ভালো লাগছিল! ওর গুদে আঙুল ঢুকিয়ে গাঁতাতে শুরু করলাম খুব জোরে জোরে। তারপর দুটো, তারপর তিনটে আঙুল ঢুকিয়ে জোরে জোরে ঠেলছি, ঘোরাচ্ছি। শিল্পীর শিৎকার ক্রমশ বাড়ছে। এ ভাবে মিনিট দশেক চলল।
-পা ফাঁক করো, সোনা। আমার সোনা এবার তোমার সোনায় ঢুকবে। আনন্দে কেমন লাফাচ্ছে দেখ!
-এটা করবেন না। সবই তো করলেন। এটা না-ই বা করলেন।প্লিজ। ছাড়ুন আমাকে।
-ছাড়ব বলে তো ধরিনি, সুন্দরী।
শিল্পীর দু’ পায়ের ফাঁকে ঢুকে বসলাম। বাড়াটা গুদের চেড়ায় ঘষছি।
-না! না! না! প্লিজ না! ছাড়ুন প্লিজ।
দরাম করে লাথি মারল শিল্পী। আমি পরে যেতেই ও ওঠার চেষ্টা করল।
-তবে রে খানকি!
পা দুটো ফাঁক করে চেপে ধরে বাড়াটা এক ঠাপে ওর গুদে ভরে দিলাম।
-নাআআআআআআআ
বিকট চিৎকার করে উঠল শিল্পী। হাত দিয়ে ঠেলে আমাকে সরানোর চেষ্টা করছে।
-লক্ষ্মী মেয়ের মতো চোদন সুখ নে। নাহলে গাঁঢ় ফাটিয়ে দেব।
-আমাকে মেরে ফেলো। তবু দেব না।
-এত দম! নে থামা দেখি! আজ তোকে রেপ করব, মাগি।
দমাদম গোটা চার-পাঁচেক ঠাপ দিয়ে দিই। শিল্পী খুব চিৎকার করছে, হাত-পা ছুড়ছে। কিন্তু ঠেলাঠেলি করছে না। তবে ঠাপাতে একটু অসুবিধা হচ্ছে। ঠাপ থামিয়ে মাই দুটো নিয়ে খেললাম। শিল্পী হাত-পা ছোড়া থামিয়েছে। বাড়াটাও গুদ থেকে বের করে দেয়নি। আবার ঠাপানো শুরু করলাম।
-আআআআহহহহ মমমমম মমমহহহ উউউউমমমমম দাও! জোরে! আরও জোরে!
শিল্পীর সুর পাল্টে গেছে।
-দ্যাটস লাইক আ গুড গার্ল। আহহহ হম হম আহ আহ আহ
শিল্পীর পাশে শুয়ে পরলাম। পাশ ফিরে দু’ জন মুখোমুখি। শিল্পীর চোখে-মুখে চোদন-খিদে। ওর বাঁ পা অনেকটা তুলে দিলাম। আমার পা দুটো একটু বেঁকিয়ে সেট করে নিয়ে গুদে বাড়াটা ভরে দিলাম। দমাদম ঠাপ শুরু। শিল্পীর মাই দুটো তিড়িংবিড়িং করে লাফাচ্ছে। জোরে জোরে মাই চটকানো শুরু করলাম। শিল্পী খুব চিৎকার করছে। সুখের চিৎকার!
-আআহ উহহ! ছাড়বেন না! দিন, আরও দিন! রেপ করে দিন! মমমমমম…উউউউউউ…গেল গেল গেল…আআআআহ!
আবার জল খসাল শিল্পী।
-এবার তো ছাড়ুন!
-ও রে খানকি! নিজের সুখ হতেই, ছাড়ুন! তাই না! আমার সুখের কী হবে!
-অনেকক্ষণ তো চোদালেন। এবার ছাড়ুন।
-চোপ খানকি! আবার ছাড়তে বললে গুদ টেনে চিড়ে দেব। পেছন ঘুরে পোঁদ তুলে বস।তোকে কুত্তার মত চুদব।
বাড়াটা পিছন দিক দিক দিয়ে শিল্পীর গুদের মধ্যে ঢুকিয়ে হাত দুটো দিয়ে ওর কোমড় ধরে ঠাপাতে শুরু করলাম। ওর পোঁদে থাই বাড়ি খেয়ে থপাৎ থপাৎ আওয়াজ হচ্ছে।
-আরও জোরে মারুন! আরও জোরে। গুদ ফাটিয়ে দিন।
শিল্পীর পাছার দাবনা দুটোয় গায়ের জোরে চড় মারছি।
-মারুউউউউন মেরে মেরে পোঁদের দাবনা ফাটিয়ে দিন। চুদে চুদে গুদ ফাটিয়ে দিন। গুদের গর্ত গরম রসে ভরে দিন! আআআআআহহহ
গায়ের জোরে শিল্পীকে লাগাচ্ছি।
-হ্যাঁ! এই তো সোনা! এই তো! পুরো মস্তি চুষে নিন আমার ন্যাংটো বডিটা থেকে।
-এবার মাল ফেলব।
-ফেলুন।
-কোথায় ঢালব?
-গুদের গর্তে! আবার কোথায় ঢালবেন! গুদের গুহা হাঁ করে আছে আপনার মাল খাবে বলে।
পাত্র খালি করে সাদা থকথকে মালে শিল্পীর গুদের গর্ত ভরিয়ে দিলাম। গুদে বাড়া গাঁথা অবস্থাতেই শিল্পী শুয়ে পড়ল। ওর পিঠের উপর আমিও।
-নাটকটা কেমন করলাম বলো।
-ফাটাফাটি।
-এরকম করে মস্তি অনেক বেশি হল কিন্তু।
দু’ জন বাথরুমে গিয়ে জমিয়ে স্নান করলাম। বেরোনর সময় শিল্পী আমার হাত ধরল।
-খেয়েদেয়ে একটু বিশ্রাম নিয়ে আর এক বার হবে। কেমন? তোমাকে আর কোনও দিন পাব কিনা জানি না।
Like Reply
#8
তিনটে নাগাদ শিল্পী এল। সাদা নেটের গেঞ্জি উরু পর্যন্ত। দুটো সরু দড়িতে কাঁধে বাঁধা। ইউ শেপ ডিপ কাট গলা। মাইয়ের গভীর খাঁজ দেখা যাচ্ছে। দু’পাশ দিয়েও মাইয়ের অনেকটা বেরিয়ে আছে। ব্রা নেই। নেটের পুরো মাইটা ভালই দেখা যাচ্ছে। লাল প্যান্টি পরা।
-এখন কিন্তু ওরাল বেশি। ঠিক আছে?
-হমমমম। কী সেক্সি লাগছে গো!
-রিয়েলি! কৃতার্থ হলাম।
শিল্পীর এবড়ো-খেবড়ো গালটায় আস্তে আস্তে হাত বোলাচ্ছি। ও মাই দুটোর মাঝে আমার মাথাটা চেপে রেখেছে। একটু পরেই বিদায়। দু’ জনর মনই খারাপ।
-খাও!
গেঞ্জি তুলে একটা মাই আমার মুখে ধরল শিল্পী। দু’ হাতে মাইটা ধরে আস্তে আস্তে রগড়াচ্ছি, টিপছি আর বোঁটা চুষছি।
-এবার এটা।
গেঞ্জির অন্য দিকটা তুলে আর একটা মাই খুলে দিল। মাইটা নিয়ে খেলছি। তার ফাঁকেই শিল্পী গেঞ্জিটা খুলে ফেলল। শুধু সুইম স্যুট প্যান্টি পরা। মাই দুটো টেপা-চোষা চলল মিনিট দশেক। শিল্পী আমার মাথাটা মাই দুটোয় ঘুরিয়ে ঘুরিয়ে খাওয়াচ্ছে। পিঠটা খামচে ফালা ফালা করে দিচ্ছে। দু’ জনই ভরপুর গোঙাচ্ছি। দু’ আঙুলে চেপে বোঁটা রগড়াতে শুরু করলাম। একসঙ্গে দুটো বোঁটা। প্রবল শিৎকার শুরু করল শিল্পী।
-খসাতে চাইছ, না! আমার জল খসাবে, তাই তো! নাও খসিয়ে দিলাম।
প্যান্টির দড়ি টেনে খুলে ফেলল। আমাকেও ন্যাংটো করে দিল শিল্পী। বাড়ার টুপিটা সরিয়ে মুণ্ডি বের করে তার ওপর শুরু করল জিভের নাচন।
-উউউউউউউমমমমমমম! দাও! দাও সুন্দরী! কী অপূর্ব!
আস্তে আস্তে পুরো বাড়াটা চাটল শিল্পী। তারপর হাত দিয়ে বাড়াটা ধরে রগড়ানি। চামড়া ওপর-নিচে টেনে খিঁচছে। এত সময় নিয়ে, এরকম জমিয়ে বাড়া খাওয়ানোর চান্স তো কম মেলে। তখন চোদানোর তাড়া! বিচি দুটো তুলে তুলে মুখে ঢুকিয়ে বেশ কিছুক্ষণ চুষল শিল্পী। বিচির নিচটা চাটতেই শরীরটা যেন সিড়সিড় করে উঠল।
-মমমমমমমমমম! মজাআআআআআ আরও দাও
দুই কনুইয়ে ভর দিয়ে পা দুটো ছড়িয়ে শুয়ে পরলাম। শিল্পী হাঁটু গেড়ে বসে ফুল মস্তিতে বাড়া খাচ্ছে। আমাকেও ভরপুর মস্তি দিচ্ছে।
চিৎ হয়ে শুয়ে পরলাম। শিল্পী আমার পাশে হেলে শুয়ে আছে। বাড়াটা খাচ্ছে। একটা মাই চেপে রেখেছে আমার কোমড়ের কাছে। অন্যটা ছুঁয়ে আছে কোমড়। পুরো বাড়াটা মুখে ঢুকিয়ে জিভ ঘুরিয়ে ঘুরিয়ে খাচ্ছে। মাথা ওপর-নিচ করে মুখ চোদা করছে।
-মাল খাওয়াবে না? কত চুষলাম!
-দিচ্ছ দাও না। সময় হলে খাবে।
শিল্পী হঠাৎ হাঁটু ভাঁজ করে চিৎ হয়ে শুয়ে পরল। আমার তখন বাড়া খাওয়ানোর তুমুল নেশা চেপেছে। হাঁটু গেড়ে বসে ওর মুখের ওপর বাড়া ধরলাম। মাগি প্রথমেই বিচির নিচ থেকে পোঁদের ফুটো পর্যন্ত চাটা শুরু করল।
-উফফফফ, কী সুখ!
এরপর চলল বিচি খাওয়া। হাত দিয়ে তুলে তুলে খাচ্ছে, নিচটা চাটছে। বাড়া মুখে ঢুকিয়ে খিঁচছে। আবার বিচির নিচ থেকে পোঁদের ফুটো পর্যন্ত চাটল।
-উউউউউউ! নে, নে খানকি, নে!
শিল্পী তাড়াতাড়ি বাড়াটা মুখে ঢুকিয়ে নিল। হরহর করে মাল ঢেলে দিলাম ওর মুখে।
-উফফফফফ, কী সুখ!
এক মনে বাড়া চুষতে চুষতে মাল গিলে ফেলল শিল্পী। একটুও সময় নষ্ট করতে রাজি নয়। হাঁটু মুড়ে পা দুটো ছড়িয়ে শুয়ে পড়ল। হাঁটু ভাঁজ করে বসে রসাল গুদটা চাটতে শুরু করলাম। চেটে-চুষে নানা ভাবে গুদ খাচ্ছি। গুদের ভেতর আমার জিভ ঘুরছে। শিল্পী আঙুল দিয়ে ক্লিটোরিস ডলছে।
-উউউউউউউমমমমম মমমম ওওওওও মজাআআআআ মমমম সুউউউউখ!
ঠোঁট দিয়ে চেপে চেপে গুদের মুখটা খেতেই শিল্পী ছটফট করে উঠল। দু’ হাতে মাই দুটো ধরে চটকাচ্ছে।
জায়গা বদলাল শিল্পী। উপুড় হয়ে পোঁদ তুলে শুল। ওর পেছন দিকে হাঁটু গেড়ে বসে দু’ হাতে গুদের মুখটা খুলে জমিয়ে খাওয়া শুরু করলাম।
আমাকে ধাক্কা মেরে শুইয়ে দিয়ে মুখের ওপর গুদটা ধরল শিল্পী।শরীরটা সামনে ঝুঁকে। গুদ খেতে খেতে মাই দুটোকেও মস্তি দিচ্ছি। মাঝেমধ্যে শরীর এগিয়ে-পিছিয়ে গুদে জিভের ঘষা খাচ্ছে শিল্পী।
-মমমমমমমমম উউউউউ ইইইইইই
ঝরঝর করে গুদের জলের ঝরণা আমার মুখে ঢেলে শান্ত হল। কিন্তু গুদ খাওয়ানো শেষ হল না।
আমার মুখ থেকে একটু দূরে গুদটা রেখেছে শিল্পী।
-খাও! আরও খাও! গত্ত ফাঁকা করে রস খাও।
পিঠটা একটু দিক থেকে তুলে গুদে মুখ রাখলাম। কিছুটা চাটা খাওয়ার পরেই আমার চুল টেনে মাথাটা গুদের মুখে চেপে ধরল শিল্পী। এক হাত দিয়েই ওর মাই টিপে যাচ্ছি।
-ছাড়ব না। আমাকে পুরো ফাঁকা করে দে! তা না হলে ছাড়ব না।
হঠাৎ আমার ওপর থেকে নেমে গেল। মুখের পাশে হাঁটু গেড়ে বসশ। পা ছড়িয়ে দিয়ে আমার মুখের সামনে গুদ খুলে ধরল। দু’ হাতে টেনে গুদের মুখটা যতটা সম্ভব ছড়িয়ে ধরেছে।
-আমার খানকি তো তুই?
-হ্যাঁ। আমি তোর রেন্ডি। তোর তেষ্টা পেয়েছে তো! খা! আমার রস খা।
গুদটা আরও একটু টেনে ধরল শিল্পী। প্রায় আধ ঘণ্টা চলল বাড়া আর গুদ খাওয়া।
-এবার দু’ জনই একসঙ্গে খাব।
-সিক্সটিনাইন!
বিছানা থেকে নামলাম।
-কী হল! করবে বললে যে! অদ্ভূত লোক তো!
-উল্টো হয়ে আমার গলা থেকে ঝুলে পড়।
-এই না! পরে যাব তো!
-পরবে না! ঝোলো!
শিল্পী ভয়ে ভয়ে আমার কাঁধে উঠে পায়ের আংটা বানিয়ে শরীরটা ঝুলিয়ে দিল। ওর গুদ আমার মুখের সামনে। আমার বাড়া ওর মুখের সামনে। মাই দুটো আমার পেটে চেপে আছে।
-কী দারুণ! লোকটা কী ভাল! কত রকম ভাবে মস্তি দিচ্ছে গোওওও!
চাটা-চোষা চলছে পুরো দমে। দু’ জন দু’ জনের পাছার দাবনাও ডলছি। আবার মালের ঘটি উল্টে দিলাম শিল্পীর মুখে। কিন্তু কেউ খেলা বন্ধ করিনি। নেশা হয়ে গেছে যেন! ও ভাবে করতে করতেই বসে পরলাম। তারপর চিৎ হয়ে শুলাম। খাওয়া-খাওয়ি চলছেই। দু’ জন দু’ জনের দিকে পাশ ফিরেও খাওয়া চলল। আধ ঘণ্টার বেশি খাওয়া-দাওয়া চলল।
-কত রকম সিক্সটিনাইন! তুমি একটা মমমমমমমম! শেষ বার চুদবে?
-তুমি চাইলে আমি দেব না তা কি হয়?
-তোমার যে ভাবে খুশি, যতক্ষণ খুশি চোদ। আমি কিচ্ছু করব না। শুধু চোদন-সুখ নেব।
শিল্পী কোমড় থেকে শরীরটা বিছানার বাইরে এনে পা দুটো আমার দুই কাঁধে আড়াআড়ি করে নিলাম। তারপর শুরু হল রামঠাপ। কখনও পা দুটো নামিয়ে, কখনও দু’ পাশে টান করে ছড়িয়ে কিংবা হাঁটু থেকে ভেঙ্গে নিয়ে চোদাচ্ছি। কখনও আবার পা দুটো চেপে গুদের রাস্তাটা যতটা সম্ভব টাইট করে চুদছি। শিল্পীর হাত দুটো মাথার ওপর তোলা। টানা গুঙিয়ে যাচ্ছে। কখনও গাদনের তালে তালে ওর মাই দুটোর নাচ দেখছি। কখনও মাই টিপছি বা চুষছি। কখনও আবার বগল চাটছি। শিল্পী যেন পাগল হয়ে গেছে। ওর যেন নেশা হয়ে গেছে। টানা মিনিট পাঁচেক রামঠাপের পর গলগল করে মাল ঢেলে শিল্পীর গুদের গর্তটা ভরিয়ে দিলাম।
তীব্র সুখে দু’ জন দু’ জনকে জাপটে শুয়ে আছি।
-আবার কবে হবে কে জানে!
-চিন্তা কোর না। ইন্দ্র মজা পেয়ে গেছে। আবার তোমাকে নিয়ে আসবে।
-তাই যেন হয়।
ইন্দ্র-শিল্পী বেশ কয়েকবার এসেছে। আমিও দু’ বার গেছিলাম। শিল্পীকে মালতির কথা বলেছিলাম। কিন্তু কেউই ওকে খুঁজে পাইনি। কে একটা বলেছিল, মালতি গ্রাম ছেড়ে চলে গেছে।
[+] 3 users Like reshmipal2020's post
Like Reply
#9
শেষ, ভালো লাগলে জানাবেন
[+] 2 users Like reshmipal2020's post
Like Reply
#10
ছোটো গল্প, কিন্তু বিষয়বস্তু আর presentation যথেষ্ট ভালো
[+] 1 user Likes Mr Fantastic's post
Like Reply
#11
(09-04-2020, 09:04 PM)reshmipal2020 Wrote: শেষ, ভালো লাগলে জানাবেন

দারুন।  দাদা একটা family pack  গল্প লেখার অনুরোধ করছি। একটা বিবাহিত কন্যা হলে ভালো হয়
Like Reply
#12
Khub valo laglo
Like Reply
#13
(09-04-2020, 09:41 PM)PR219 Wrote: দারুন।  দাদা একটা family pack  গল্প লেখার অনুরোধ করছি। একটা বিবাহিত কন্যা হলে ভালো হয়

দাদা উনি তো গল্প লিখে না। জাস্ট কপি করে পেস্ট।  
আসুন আমরা সবাই চটি গল্প উপভোগ করি।
Like Reply
#14
super golpo....super ..........kono kotha hobena....wow
Like Reply
#15
byapok golpo..........fatafati
Like Reply
#16
দারুণ লেখা হয়েছে। আরো চাই। 
Like Reply
#17
K kake chose... First sex... Incest sex... Indror mayer kahini.... Evabe golpota barte pare... Please
Like Reply
#18
Namaskar Namaskar
(09-04-2020, 09:26 PM)Mr Fantastic Wrote: ছোটো গল্প, কিন্তু বিষয়বস্তু আর presentation যথেষ্ট ভালো
gossip google photo adda ( Bengali boudi didi by sbsb )
https://photos.app.goo.gl/uH4u9D6hARcQFiP79

Like Reply
#19
তো শিল্পী মা হল কোথায়?
[+] 1 user Likes issan69's post
Like Reply
#20
Valo laglo
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)