Thread Rating:
  • 33 Vote(s) - 3.36 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
দুধেল Golpo(All are collected from net)
#1
ঘর জামাই এর কেচ্ছা
by janavira


নিম্ন আয়ের মানূষ আমি। একটি ওয়ার্কসপে ওয়েল্ডার এর কাজ করি আমি। আমার শাশুড়ি চাইছিলেন এমন একটা ছেলে,যার কেউ নেই, তার মেয়েটাকে বিয়ে করে শ্বশুর বাড়ীতে থাকবে। একটা ভর যেন হয়। কারন আমার স্বশুর মিডিল ইস্টে গেছেন পনের বছর সর্বশেষ এসেছেন তিন বছর আগে তার আগে এসেছিলেন পাঁচ বছর আগে। সবাই বলে ওখানে নাকি বিয়ে করেছেন আরেকটা দেশের কাজের মহিলাকে।
আমার আসলে হ্যা না করার কিছুই ছিল না, শহরতলীতে সুন্দর টিনের হাফ পাকা করা ছোট্ট বাড়ী আমার দেখে পছন্দ হয়েছিল। সেদিনই এলাকার যে মুরুব্বী আমার সাথে কথা বলে নিয়ে গিয়েছিলেন স্বাশুড়ির বাড়িতে তিনিই কাজী ডেকে এক লাখ টাকা দেনমহরে বিয়ে সেরে দিলেন। আমার বউ তখন ক্লাস টেনে পড়ে। আমার বয়েস বিশ বছরের মত। আমার বউ খুব সুন্দরী তা না ,মোটামুটি দেখতে তবে পরাশুনায় মনোযোগী। সেক্সের ব্যাপারে দেখলাম একবারেই অনীহা। কনডম পরে কয়েকবার ট্রাই করে দেখলাম এভাবে ওর পরীক্ষা নষ্ট করা ঠিক হবে না, তাই একটা সেক্স বিহীন গতানুগতিক জীবন শুরু করলাম। আমার শাশুরী খুব চটপটে ও চঞ্চল মহিলা, বয়েস আর কতই বা অল্প বয়সে বিয়ে বড়জোর আটাশ এর মত হবেন, উনার চেহারাটা শ্যামলা ,পানপাতার মত মুখ, বড়ই মায়াবী আসলে এমন মহিলার মেয়ে আরো সুন্দর হওয়া উচিৎ ছিল। আমি আমার স্বশুরকে ছবিতে দেখেছি, দাড়ি ওয়ালা মৌলবাদী মনে হইছে। আর বিয়ের দিন ফোনে কথা হল, আমাকে খুব উপদেশ দিয়ে বলল- বাবা মানূষ হাতে তুলে দেয় মেয়েকে আর আমার এমন কপাল আমি আমার বউ সহ মেয়েকে তুলে দিলাম, দেখে শুনে ওদেরকে রাখবা, বলেই খেক খেক হাসি। আমি হাসতে পারলাম না, আমাদের মত মানূষের হাসির কিছুই নাই। যার মা-বাবা ছোট থেকে নাই, তাদের আবার জীবন কি। মানূষ হয়েছি ভোকেশনাল অনাথ আশ্রমে।
তবে বিয়ের দিন আমি খুব অবাক হয়েছিলাম, আমার শাশুরীর কোলে দুই বছরের একটা বাচ্চা দেখে। পরে শুনেছি আমার শ্বশুর লাস্ট এসে আমার এই শালাকে পয়দা করেছেন। এভাবেই আমার আশ্রয় হল। সারাদিন আমার ওয়েল্ডিং এর কাজ, আমার শাশুরী একটি টিফিন বাটিতে আমার জন্য রুটি ভাত একেকদিন একেক তরকারী দুপুরের খাবার হিসাবে দিতেন। উনি খুব যত্নশীল মহিলা।
সপ্তাহে একটা দিন আমার অফ ডে, সেদিন দেখতাম আমার শাশুরী খুব যতন করে আমাকে জিগ্যেস করত
রুবেল কি খাবা ??
আমি বলতাম যা রান্না করেন মা, আমি আমার বেতনের টাকাটার প্রায় অর্ধেক দিয়ে দিতাম আমার বউ এর মাধ্যমে স্বাশুড়ীর হাতে। আমার শ্বশুর ভুলে থাকলেও মাসিক একট খরচ রেগুলার পাঠান। বন্ধের দিন বাসায় এলে পরে যেটা আমাকে খুব বিব্রত করত আমার শালাটা –শাশুড়ির বুকের দুধ খায় তখনো , না দিলে চিৎকার চেচামেচি করে অস্থির করে ফেলত, ছুটাতে পারছিল না কিছুতেই। বাধ্য হয়ে ব্লাউজ খুলে ওকে বুকে নিত, তখন আমার শাশুড়ির সাথে চোখাচোখি হলে উনি একট মুচকি হাসি দিতেন। উনার ফিগারটা দারুন, সেদিন জেনেছি, আমি একদিন ভুলে প্লাইয়ার্স রেখে গিয়েছিলাম – বাড়ীর টিনের গেটের তালা বাহির থেকে চাবি দিয়ে খুলে আঙ্গিনায় ঢুকে আমি থতমত খেয়ে গেলাম, আমার শাশুড়ি শালার কান্নাকাটিতে পেয়ারা গাছে উঠেছেন পাকা পেয়ারা পারার জন্য। আমাকে দেখে লজ্জা পেয়ে হেসে দিল, আমি বললাম
মা আপনি গাছে চড়তে পারেন?
বেটা এই সব কোন বিষয় ছোট বেলায় সুপারী গাছ পর্যন্ত বাইছি।
কেন আসছিলা ?
একটা প্লাস ফেলে গেছিলাম।
শাশুড়ি গাছ থেকে নেমে এলেন তার শাড়ি বারান্দায় রাখা উনি শুধু পেটিকোট আর ব্লাউজ পরা, চিকন কোমরে এত বড় বুক আর সেই বুকের অস্থির ঝাকি ও দুলুনি আমাকে কয়েক মুহুর্তের জন্য অবশ করে দিল। উনি ব্রেসিয়ার পরেন নি । স্তনের সামনে দুই জায়গায় অনেকটা জুড়ে ভিজে হয়ে আছে, বারান্দায় এসে দ্রুত কাপড় গায়ে পেচাতে লাগলেন। সে থেকে চিনলাম, এক অসাধারন নাগিন শরীর উনার। উনার মেয়ে কিছুই না।
উনি আমার হা করে তাকিয়ে থাকা দেখে বললেন
– নিসো প্লাসটা ?
আমি বিব্রত হয়ে হ্যা , না না নিতেছি বলে বাড়ীর ভেতর ঢুকে দিয়েছিলাম, আমার এক খালা শাশুরী আছে তাকেও দেখলাম উনার মতই স্লীম আর এরকম বর বুকের অধিকারীনি কিন্তু আমার স্ত্রী সেরকম হয় নি, হয়তো অল্প বয়েস বলে।

আমার স্ত্রীর ফাইনাল পরীক্ষা হয়ে গেলে পরে আমরা সবাই কয়েকদিনের জন্য আমার নানা শ্বশুরের বাড়ীতে এলাম বেড়াতে। আমার বউ এর খুব প্রিয় তার নানীর বাড়ী, কারন আমার এক খালা শাশুড়ি আছে তার সাথেই একই ক্লাসে পরীক্ষা দিয়েছে, গলায় গলায় ভাব খালা-ভাগ্নীর। আমি ছুটি নিয়েছিলাম মাত্র তিন দিনের তাই চলে আসব দেখে আমার শাশুড়ি ও গো ধরল উনিও আসবেন, কিন্তু আমার বউ এর ইচ্ছা আরো দিন পনের থাকার। আমি বললাম যে আমি দোকান থেকে খেয়ে নিতে পারবো, আপনারা থাকেন।
আমার নানী শাশুড়িও তাই বলল উনার মেয়েকে , এবং বলল আরো কয়েকদিন থেকে যেতে। আমার শাশুড়ি খুব রাগত স্বরে তার মাকে, মানে আমার নানী শাশুড়িকে বলল – তুমি কি চাও রুবেলের একটা পেটের অসুক করুক।
চম্পা থাকুক। রুবেল আইসা নিয়া যাইব।

শ্বশুর বাড়ি থেকে আমি শাশুড়ি আর আমার দুই বছরের শালা চলে এলাম, আসার সময় আমার বউ এর বয়েসি খালা শাশুরী বলল- মামা আমার এত্ত সুন্দর খালারে ফালাইয়া যাইতাছেন গা ? কষ্ট পাইলাম।
আমি বউ এর কাছে হাত খরচের টাকা রেখে আসলাম, আর বউকে বললাম, খালাকে সুন্দর একটা জামা কিনে দিতে। ও সায় দিল। মামা হাসানের দিকে লক্ষ্য রাইখেন- আমার শালার কথা বলছে।

বাড়িতে এসে একটি সমস্যা হয়ে গেল, হাসানকে শাশুড়ি যখন গোসল করেন তখন দেখভালের বিষয় টা। তাই দুপুরে আর আমি লাঞ্চ নিয়ে যেতাম না, বাসায় এসে খেয়ে নিতাম তখন আমার শাশুরী গোসলে যেতেন, উনি গোসলে বাথরুম থেকে পেটিকোট ব্লাউজ পরে বের হতেন, চোখাচোখি হত। আমার অবশ্য চোখ তার বুকের উপর চলে যেত। একদিন উনি খালি গায়ে ব্লাউজ ছড়া এসেছিলেন হাসানকে আমার কাছ থেকে নিয় যেতে, সেদিন দেখেছি শারীর ভেতর উনার দুধে ভরা পরিপুর্ণ স্তন । অনেক বড় কিন্তু অতটা ঝুলে পরেনি। এর পরে উনি খাবার দিলেন সময়ও দেখলাম কোন ব্লাউজ পরলেন না। নড়াচড়ায় উনার উন্মুক্ত বাহুমুল দেখলাম শ্যামলা মহিলা বলে কালচে বগল কিন্তু অনেক বর লোমের গোছা, উনি ততটা ধার্মিক না, হলে চল্লিশ দিনের বেশী লোম রাখা যায় না। আমার সামনে এইরকম খালি গায়ে চলাফেরা কেমন জানি ওনার গা সওয়া হয়ে গেল হয়তো আমাকে নিজের ছেলের মতই দেখছে মনে করে।
সমস্যা আরো হল চতুর্থ রাতের মাথায় শুতে যেয়ে। আমার শালা হাসান শুতে যাওয়ার আগে মার সাথে যখন দুধ খায় তখন যে কান্নাকাটি জুড়ালো আমাকে চায়, আসলে এই কয়দিন ও দুপুর বেলায় আমার সাথে খেলতে খেলতে এতটাই মিশে গেছে।
তারস্বরে চিৎকার করে যাচ্ছে সে, রাত বাজে প্রায় এগারোটা। বাড়ীর পাশ দিয়ে মফস্বল সদরে যাওয়ার রাস্তা,এমন রাতে বাড়ির ভেতরের আওয়াজ ও শোন যায়। আমার শাশুড়ি হাসান কে কোলে নিয়ে আমার কাছে এল দেওয়ার জন্য, কিন্তু না সে মার কাছেই থাকবে কিন্তু আমাকেও তার সাথে থাকতে হবে। অগত্যা আমি আমার শাশুড়ির মুখের দিকে তাকালাম, উনি বললেন
– আসো তো রুবেল। একটূ সময় থাকো।
আমার শাশুড়ি ওকে নিয়ে শুল, আমি হাসানকে মাঝখানে রেখে শুলাম, হাসানেরর একটা হাত নিয়ে আমি খেলতে লাগলাম শাশুরী ব্লাউজের বোতাম খুলে শাড়ি দিয়ে হাসানের মুখ ঢেকে দুধ খাওয়াতে লাগল।
এক সময় হাসান ঘুমিয়ে গেল।
আমি ভেবেছি আমার শাশুড়ি বুঝি ঘুমিয়ে গেছেন, আমি ঊঠে আসতেই উনি বললেন-
আর অই রুমে গিয়া কি করবা এইখানে শুয়ে থাকো। এই রুমটা ঠান্ডা, উপরে সিলিং দেওয়া আছে।
আমি আবার শুয়ে পরলাম চিত হয়ে। শালাটা চিত হয়ে শুয়ে আছে, আমার বিভিন্ন কথা শাশুরী জিগ্যেস করলেন, বউকে কতটুকু পড়াব এই সব, আমিও এক ফাকে ঘুমিয়ে পরলাম।
এর পরের রাতে হাসানের একই আবদার কিন্তু এই আবদারের সাথ আরেক বাহানা আমাকেও শাশুড়ির আরেক স্তন মুখে নিতে হুবে, সাধারনত বাচ্চারা এই ব্যাপারে হিংসুটে হয় কিন্তু ও চায় আমি ও হাসান দুজনেই ওর মার দুধ খাই। দাবী তার মানা হচ্ছে না দেখে সেই একইভাবে তারস্বর এ কান্না।
শাশুরী বললেন
রুবেল এত রাতে মানূষ শোনার আগে আসো তো, তুমি আমার কাপরের নিচে আইসা একটিং কর, আমিও এক রোমাঞ্চ ও শিহরনে উনার ডানপাশে শুয়ে বুকে মুখ লাগানোর অনিভয় করলাম, শাশুড়ি তার আচল দিয়ে আমার মাথা ঢেকে দিল, হাসানের মুখ খোলা।
রুবেল মুখ দিয়া চক চক শব্দ কর।– শাশুড়ি আস্তে বললেন আমার কানের উপরে ঠোঁট লাগিয়ে।
আমিযে যে শব্দ করলাম তা হল টাস টাস করে, এটা হাসান এর মন মত হয়নি সে চিৎকার করে কান্না শুরু করে দিল।
আমার শাশুড়ি তার মুখ দিয়ে চপ চপ শব্দ করে দেখালো, আবার টান দিয়ে নিপল ছেড়ে দিলে কেমন চকাস করে শব্দ হয় তা শোনালেন আমাকে , আমি সেরকম শব্দ করেতে লাগলাম, আমার নাক মাঝে মাঝে শাশুরীর ব্লাউজে ঢাকা স্তনে ঘষা খেল কয়েকবার, দুধের ও ঘাম মিশ্রিত একটা গন্ধ, কেমন জানি আমার ধোন টা লুঙ্গির নিচেই খাড়া হতে লাগল। আমিই ভয় পেতে লাগলাম সর্বনাশ।
এবারের শব্দটা মনের মত হল। তাই আস্তে আস্তে হাসান ঘুমিয়ে পড়ল।
আমি উঠে আসতে চাইলাম, আমার শাশুড়ি আরো বামে হাসানকে সরিয়ে ও নিজে সরে গিয়ে ডানপাশে আমাকে শোয়ার যায়গা করে দিল।
এই বোকা ছেলে দুধ খাইলে বাচ্চারা এরকম শব্দ করে নাকি ? কই শুনছ? উনি হি হি করে হাসতে লাগলেন
আমি খুবই গম্ভীর গলায় বললাম –সে সৌভাগ্য আমার হয়নি মা, তাই এমন হয় হইছে, আমার ধারনা নাই।–কষ্টে আমার গলাটা একটু ধরে এল।
এটা শোনার পর আমার শাশুড়ির মনে হল আমার নিজের মা না থাকার ইতিহাস।
ওহ আমার খেয়াল ছিল না, আমি বুঝতে পারি নাই।
আমি স্বাভাবিক করা জন্য বললাম –মা ওরে এহনো দুধ দেন কেন?
আটকাবো কিভাবে? কি যে গো ধরে দেখলা তো।
আমি শুনছি পদ্মা মালঞ্চির লতার রস খুব তিতু ওটা নাকি মেয়েরা বুকে দিলে আর বাচ্চারা মুখ দেয় না।
লাভ কি তাতে ?
আমি বুঝলাম না।
এমনিতেই আমার যে পরিমান দুধ হয় ,ও না খাইলে তো ব্যথায় মারা যাইতাম।
মানে বুঝি নাই মা,
ওইযে ও দুধ খাইছে না ?? আমার দিকে মুখ ঘুরিয়ে বলতে লাগলেন – এখন মাঝ রাতে আবার আমার বুক ভইরা যাবে, তখন ও না টানলে আমার ব্যাথা করবে টন টন করবে বুক।
আমার শাশুড়ি এবার আমাকে অবাক করে দিয়ে প্রশ্ন করলেন এই –তুমি আমার বুকের দিকে এইভাবে তাকাও কেন?
আমার লজ্জা লাগলেও জড়তা কেটে যাওয়ার কারনে বললাম- আসলে আমি এত বড় বুক দেখি নাই।
কয় জনের বুক দেখছ !! হ্যা !! উনি মুচকি হাসি দিয়ে বললেন
আমিও বললাম –শুধু আপনার মেয়ের, ছোট্ট পেয়ারার মত।
ওর ও বাচ্চা হইলে দেখবা ডাবের মত হইব।
খালি লোভ লাগে না, বড় বুক দেখলেই।
না আমার মনে হয় এইটা ছোট বেলার কামনা থাইক্যা আসছে, আমি মায়ের বুকের দুধ খাইতে পারি নাই তাই। আমার শাশুড়িও সায় দিলেন বিষয়টাতে। গল্প করতে করতে কখন যে ঘুমিয়ে গেছি। খেয়াল নাই। লোহা লক্কর জোরা লাগানোর কাজ অনেক পরিশ্রমের।
হঠাৎ ঘুম ভাঙ্গল উনার নাড়াচড়ায়, দেখি উনি শোয়া থেকে উঠবেন , ব্লাউজের বোতাম লাগাচ্ছেন, আমি জেগে গেলাম।
-মা নামবেন ??
হুম দেহি একটু টয়লেট এ যাই।
ঘুম জড়ানো চোখে বেশ কিছুক্ষন হয়ে গেল, উনি আসছেন না, আমি উঠে বাথরুমে গিয়ে দেখলাম খালি, আমি অল্প স্বরে ডাকতে লাগলাম মা মা
হঠাৎ পিছন থেকে চুড়ি পরা হাত আমার মুখ চেপে ধরল, ফিস ফিস করে বলল ডাইকো না, আসো আমার সাথে। উনি আমাকে নিয়ে উনার ঘরে গেলেন যেখানে আমরা শুয়েছিলাম। হাসানের দুই পাশে কোল বালিশ দিয়া বেড় দিলেন, আর সিলিং ফ্যান থাকার পরেও উনি একটা টেবিল ফ্যান ছেলেটার দিকে ঘুরিয়ে চালিয়ে দিলেন। আমাকে আবার হাত ধরে আমার আর আমার বউ এর রুমে নিয়ে আসলেন।
ফিস ফিস করে বললেন দুধ খাইবা?? তুমি না মার দুধ খাও নাই, এইটা শুইনা আমার কেমন জানি মায়া লাগতাছে ।
মনে হয় একবার তুমারে দুধ খাওয়াই
আমি বললাম মা – আমার মনে চায় , কিন্তু এইটা কি ঠিক ??
ধুর আসো, দুধই তো খাইবা, আর কিছু না কিন্তু, বলে উনি ফিক করে হেসে ফেললেন-আমার ব্যথাডাও শুরু হইছে।
আমি আর না করতে পারলাম না, উনি আমাদের বিছানায় শুয়ে পরলেন। চিত হয়ে বালিশের উপর মাথা দিয়ে।
লাইট জালাই , আমার খুব দেখতে ইছা হয়।
না না, গ্রামের ঘর অনেক পাজি পুলাপান আছে, ঘরে ঘরে ঢু মারে নিশী রাইতে।
আমাদের রুমের পিছনের জানালা দিয়ে চাদের আলো আসছে উপরের পাট খোলা। আমি জানালা দিয়ে উকি দিয়ে দেখলাম কেউ আছে কিনা নিশাচর। উনার উর্ধাংগ হতে শাড়ী সরিয়ে ব্লাউজের বোতাম খুলে দিলেন, আমি শুয়ে উনার বাম দুধটা মুখে নিলাম, টান দিতেই হলহল করে মিষ্টি দুধে আমার মুখ ভরে গেল। আমাকে আর বলতে হল না পালা করে এইটার পর অইটা। টানতে লাগলাম দুধ যেন শেষই হয় না, আমার শাশুরী চোখ বন্ধ করে আছে। উনার ব্লাউজের কারনে দুই দুধের গোড়া থেকে ধরতে অসুবিধা হচ্ছিল, তাই আরেকবার উনি উঠে বসে বললেন
-রাখো ব্লাউজটা খুইলা নেই। উনি ব্লাউজটা খুলে দুই হাত মাথার পিছনে নিয়ে হাতেই ধরে রাখলেন ব্লাউজটা তাতে মনে হয় দুটি হাত যেন কেউ মাথার পিছনে বেধে রেখেছে, চাদের আলোয় উনার স্লীম শরীরে বিশাল বড় দুই স্তন দুপাশে খাড়া হয়ে ঝুলে আছে। আমি আবার মুখ দিলাম,
উনার অল্প কালো লোমশ বগল থেকে একটা ঝাঝালো গন্ধ আসছে।
আমার মনে হচ্ছে আমি উপরে উঠি, আমি উপরে উঠে এলাম হকচকিয়ে বললেন কি হল,
পাশে থেকে সুবিধা করা যায় না,
উনি হেসে হেসে ফিস ফিস করে বললেন, একদিনেই সব খাইয়া ফালাইবা??
বলে আমার কপালে একটা চুমু দিলেন।
আমার ঘষা ঘষিতে উনার পেটিকোট সমেত শাড়ি হাটুর উপরে উঠে গেল, উনি একটু উচু হয়ে কোমরের কাপড় টা নিচে নামাতে গিয়েই আমার শক্ত মুগুরের মত ধোনের স্পর্শ পেয়েই আৎকে বললেন
এই ছেলে কথা ছিল না আর কিছু না, কিন্তু তোমার এইটা এই রকম হইলে কেন ?
মা আমি আর পারছি না।
এই কয়েকদিনেই এইরকম হইল আর আমি বছরের পর বছর পরে আছি। তোমার শ্বশুর আসে না।
তাইলে কেন কষ্ট করবেন??
ছি তাই বইলা মেয়েরা সেসব পারে না। শুনছি হে নাকি অইখানে এক নেপালি কাজের মেয়েরে বিয়ে করছে।
আপনি বঞ্ছিত হইতাছে মা।
আমি বলেই ওনার ঠোটে চুমু খেলাম, উনি আমার অত্যচারের সাথে সায় দিলেন, আরেকবার দেখলাম উনিও আমার জিহ্বা চুষছেন। উনি এবার মাথার উপরের দুই হাতে ধরে রাখা ব্লাউজ বিছানায় ফেলে দিয়ে আমাকে জড়িয়ে ধরে বললেন
কনডম আহে ??
আমি দ্রুত নেমে গিয়ে ড্রয়ার থেকে কনডম বের করলাম, আমার শরীর থেকে লুঙ্গি খসে গেছে আর তুলে লাগাই নি, ওটা আমি ছিড়ে লাগাত যাবো এসময় চাদের আলোয় ইশারা করে বলেলেন আমার হাতে দেও।
উনি সুন্দর আমার খাড়া ধনটাকে কয়েক সেকেন্ড দেখে হাত দিয়ে একট আগুপিছু করে মালিশ করে দিলেন, তাতে আমার ধোন আরো লোহার মত শক্ত হল, এবার যত্ন করে আমাকে কনডম পরিয়ে দিলেন, কনডম সহ মাথায় একটা চুমু খেয়ে ঊঠে বসে শাড়ীটা গা থেকে খুলে পেটীকোট কোমর পর্যন্ত তুলে পা ফাক করে বললেন আসো
আমি স্তন চুষে দুধ পান করতে লাগলাম আর উনাকে পাম্প করতে লাগলাম তীব্র গতিতে, উনি রস ছেড়ে ভীশন পিচ্ছিল হয়ে চিলেন ; হাপিয়ে হাপিয়ে বললেন, মেয়েটার কাছ থেকে তুমি কিছুই পাওনা আমি জানি, এসব বলা লাগে না, এর পর থেকে আমার কাছে মাঝে মাঝে চইলা আসবা ও ঘুমাইলে পরে।
আমি উনার বগলে নাক নিয়ে গন্ধ নিলাম, কি মাতাল কড়া করা শরীরের গন্ধ। খিল খিল করে হেসে উঠলেন, পাগল পুলা, আমি সাফ করিনাই, কি নোংরা। উনি পালটি দিয়ে আমাকে নিচে ফেলে আমার উপর হাটূ গেড়ে বসে আমাকে গেথে নিলেন, আর একটা দুধ আমার মুখে দিয়ে কোমর ঝাকিয়ে ঘোড়া চালাতে লাগলেন।
-খাও বাবা দুধ খাও, এখন থেকে আমার দুই টা পোলা।
[+] 10 users Like Bondjamesbond707's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
ছেলে ও মেয়েকে সামনে রেখে পরপুরুষের সঙে চুদন

ঘটনাটা যখন ঘটেছিল তখন আমি ক্লাস ফাইবে পরি। আমার বাবা একটা ট্র্যাভেল কোম্পানিতে বাস ড্রাইভার ছিলেন। মাঝে মাঝে উনি বাস নিয়ে দূর দূর চলে যেতেন। আমাদের তখন একলা থাকতে হতো। একলা মানে আমি আমার মা আর আমার একবছরের বোন। একবার বাবা এরকমই লংট্যুরে চেন্নাই গিয়েছেন এক মাসের জন্য। আমরা যথারীতি বাড়িতে একলা আছি। একদিন রাতে হটাত আমার প্রচণ্ড বমি পায়খানা হতে লাগলো। মা এসব দেখে খুব ভয় পেয়ে গেলো। রাত তখন প্রায় দশটা। মা বাবাকে ফোন করে আমার অবস্থা বলতে বাবাও খুব চিন্তিত হয়ে পরলেন।. উনি অনেক ভেবে ওনার এক বন্ধুকে ফোন করলেন যিনি একটা হস্পিটালে কাজ করতেন। তিনি আমাদের বাড়ির থেকে একটু দূরে থাকতেন।.বাবার সেই বন্ধু রাজ ​কাকু আমাদের বাড়িতে এর আগেও এসেছেন। মা তাকে চিনতেন কারন বাবার অ্যাপেন্ডিস অপারেশনের সময় আর আমার বোন হবার উনি খুব হেল্প করেছিলেন।
রাজ ​কাকু যখন খবর পেয়ে আমাদের বাড়িতে এলেন তখন রাত প্রায় এগারোটা বাজে। কাকু এসে আমার অবস্থা দেখেই বললেন একে এখুনি হসপিটালে নিয়ে যেতে হবে। উনি একটা ট্যাক্সি ডেকে আনলেন। আমরা প্রায় রাত ১২টা নাগাদ আমাদের বাড়ির থেকে একটু দূরে একটা সরকারি হসপিটালে গেলাম। ওখানে ওনার অনেক চেনাজানা ছিল। উনি তাড়াতাড়ি একজন ডাক্তারকেও ধরে নিয়ে এলেন। ডাক্তার বাবু আমাকে তাড়াতাড়ি একটা ইঞ্জেকশান দিলেন আর বললেন এই ইঞ্জেকশানটা সকালে আমাকে আরো একবার নিতে হবে।.এমনিতে বিশেষ চিন্তার কিছু নেই ঠিক হয়ে যাবে। আমরা আবার ট্যাক্সি ধরে বাড়ি চলে এলাম। তখন রাত প্রায় ১ টা।
আমরা বাড়িতে প্রায় ঢুকতে যাচ্ছি এমন সময় হটাত প্রবল ঝড় আর বৃষ্টি শুরু হল। কয়েক মিনিটের মধ্যেই আমরা সকলে কাক ভেজা হয়ে গেলাম। বাড়িতে কোন রকমে ঢুকে ভিজে জামা কাপড় ছাড়তে ছাড়তেই দেখি ঝড় আর বৃষ্টির সাথে দুম দাম এদিক ওদিক বাজ পরাও শুরু হয়ে গেল। বাপড়ে সেকি বজ্রপাত, কান একবারে ঝালা পালা হয়ে যাবার জোগাড়। রকম সকম দেখে বোঝা যাচ্ছিল যে এই ঝড় বৃষ্টি কোনমতেই সহজে থামবার নয়। মা উপায়ন্তর না দেখে রাজ ​কাকুকে সেই রাতে আমাদের বাড়িতেই থেকে যেতে বললেন। রাজ ​কাকুও এতো রাতে ঝড় বৃষ্টি মাথায় করে আর বাড়ি যাবার রিক্স নিলেননা।
রাত দেড়টা নাগাত আমরা সবাই মিলে (মানে আমার মা বোন আমি আর রাজ ​কাকু) আমাদের একমাত্র শোয়ার ঘরেই শুয়ে পরলাম। আমাদের বাড়িতে এমনিতেই একটা মাত্র বড় শোয়ার ঘর। আরও একটা ভীষণ ছোট ঘর অবশ্য ছিল। কিন্তু ওই ছোট ঘরটাতে তে আমাদের রান্নাঘর বানানো হয়েছিল। পায়খানা বাথরুম ছিল বাড়ির বাইরে। বাড়ির সামনের একটা ছোট অংশে টিনের চালা আর ৫ ইঞ্ছি দেওয়াল দিয়ে একটা খুপরি মত বানানো হয়েছিল। আমাদের শোয়ার ঘরে কোন খাট ছিলনা। আমরা রাতে মাটিতেই মাদুরের ওপর বিছানা বিছিয়ে শুতাম।
যাই হোক আমার মার দুপাশে আমি আর আমার বোন শুয়েছিলাম আর বোনের অন্য পাশে শুয়েছিল রাজ ​কাকু। আমরা শুতে না শুতেই কারেন্টটাও ফস করে চলে গেল। বোধহয় ঝড়ে কোথাও ইলেকট্রিকের তার ফার ছিঁড়ে গিয়েছিল। মা রাজ ​কাকুকে বাবার একটা লুঙ্গি আর একটা স্যান্ডো গেঞ্জি বের করে দিয়েছিলেন। রাজ ​কাকু নিজের ভিজে প্যান্ট জামা ছেড়ে শুধু বাবার লুঙ্গিটা আর গেঞ্জিটা পরেই শুয়ে পরলেন। আমিও খালি গায়ে শুধু হাফপ্যান্ট পরে শুয়ে পরলাম। মার পরনে ছিল শাড়ি সায়া আর ব্লাউজ। মা এমনিতে রাতে শুধু সায়া আর ব্লাউজ পরেই শুতেন কিন্তু সেদিন রাজ ​কাকু ছিলেন বলে বোধ হয় শাড়ি পরেই শুয়েছিলেন। কারেন্ট চলে যাওয়াতে আর বৃষ্টির কারনে জানলা বন্ধ রাখাতে ঘরে প্রচণ্ড গরম হচ্ছিল। ওই প্রচণ্ড গরমে আমরা কেউ ঘুমোতে পারছিলামনা, শুধু শুয়ে শুয়ে কূল কূল করে ঘামছিলাম। একটু পরে মনে হল রাজ ​কাকু গায়ের গেঞ্জিটা খুলে খালি গায়ে ঘুমনোর চেষ্টা করলেন। আমি খেয়াল করলাম অন্ধকারে মা রাজ ​কাকুর লোমে ভরা পুরুষ্টু বুকের দিকে মাঝে মাঝেই আড় চোখে তাকাচ্ছে। আরো মিনিট পনের এইভাবে গেল। একটু পরে ভীষণ গরমে মাকেও নিজের শাড়িটা খুলে ফেলতে হল। অন্ধকার ঘরে মার হাতের চুড়ির রিনি রিনি শব্দে বুঝলাম মা চুপি চুপি নিজের শাড়িটা খুলছে। মা শাড়িটা খুলে বোধ হয় নিজের মাথার কাছে কুন্ডলি পাকিয়ে রেখে দিল। দেখতে দেখতে ঘরের মধ্যে একটা চাপা টেনশান নেমে এল। বুঝলাম অন্ধকারে মা আর রাজ ​কাকু দুজনেই দুজনের দিকে আড় চোখে তাকাচ্ছে। একটু পরেই আমি ঘুমিয়ে পরলাম। কিন্তু আমার ঘুম বেশিক্ষণ টিকলোনা। বোনের কান্নায় আমার আর রাজ ​কাকু দুজনেরই ঘুম ভেঙে গেল।মায়ের হাতের চুড়ির রিনি রিনি শব্দে বুঝলাম মা নিজের ব্লাউজের বোতাম খুলছে। একটু পরেই বোনের কান্না থেমে গেল, তার মানে মা মাই খাওয়ানো শুরু করে দিল। আমি আড় চোখে রাজ ​কাকুর দিকে তাকালাম। রাজ ​কাকুর ডাটিটা শক্ত হয়ে লুঙ্গির ভেতর থেকে মাথা তুলে দাঁড়িয়ে বেশ একটা বড় তাঁবু খাটিয়ে ফেলেছে। আমি মার দিকে তাকিয়ে বুঝলাম মার নজর ও ওই দিকে। সবাই এ ওর দিকে আড় চোখে তাকাচ্ছে আর ভাবছে কেউ অন্ধকারে ধরতে পারবেনা। রাজ ​কাকুও একদৃষ্টিতে মার মাই খাওয়ানো দেখছে। ঘরে বেশ একটা কি হয় কি হয় ভাব।একটু পরেই ওরা দুজনে ভীষণ গরম হয়ে পরলো কারন অন্ধকার নিস্তব্ধ ঘরে শুধু ওদের দুজনের জোরে জোরে শ্বাস নেওয়ার শব্দ শোনা যেতে লাগলো। শেষে মাই বলে উঠলো “এই রাজ​দা, হাঁ করে কি দেখছেন কি, বাচ্ছা খাওয়ানোর সময় মেয়েদের বুকে তাকাতে নেই জানেননা, এতে বাচ্চার নজর লাগে। রাজ ​কাকু কোন উত্তর দিলনা। একটু পরেই বোন ঘুমিয়ে পরলো। বোন ঘুমতেই রাজ ​কাকু ফিসফিস করে মাকে জিগ্যেস করলো “তোমার ছানা ঘুমিয়েছে”। মা চাপা স্বরে বললো শুধু বললো “হু”। রাজ ​কাকু তখন বললো “তাহলে ওকে তোমার ওপাশে সরিয়ে দাওনা”। আমি অবাক হয়ে গেলাম রাজ ​কাকুর আবদার শুনে। কিন্তু যখন দেখলাম মা সত্যি সত্যি বোনকে তুলে অন্য পাশে মানে আমার আর মার মাঝে শুইয়ে দিল তখন বুঝলাম আজ কিছু একটা নিশ্চই হতে যাচ্ছে। রাজ ​কাকু বললো “হাঁ ব্যাস ঠিক আছে এবার আমার কাছে আস্তে আস্তে সরে এস”। আমাকে হতবাক করে দিয়ে মা আস্তে আস্তে রাজ ​কাকুর বুকের দিকে ঘেঁষে শুল। এর পর দুজনেই বেশ কিছুক্ষণ চুপচাপ। কারো মুখে কোন কথা নেই। তারপরে হটাত মার ফিসফিসানি গলা পেলাম “এই রাজ​দা আমার খুব ভয় করছে”। রাজ ​কাকুও ফিসফিস করে বলে উঠলো “দূর কি বলছেন, ভয়ের কি আছে, আসুননা”? মা বললো “যদি কেউ জেনে যায়”। রাজ ​কাকু বললো “কে জানবে”? মা বললো “বাচ্ছা গুলোর সামনে কি করে পারবো ওসব…আমার লজ্জা করবে”। রাজ ​কাকু এবারে উত্তর না দিয়ে হটাত এক ঝটকায় মা কে নিজের বুকে টেনে নিল। মা ঘাবড়ে গিয়ে একটু ঝটাপটি করে নিজেকে ছাড়াবার চেষ্টা করলো কিন্তু রাজ ​কাকুর হাত থেকে নিজেকে ছাড়াতে পারলো না। রাজ ​কাকু মা কে একবারে নিজের বুকে জাপটে ধরে মায়ের গালে মুখ লাগিয়ে পরে রইলো। কাকু মাকে এমন ভাবে জরিয়ে ধরেছিল যেমনভাবে বাঘ শিকারের সময় হরিনের ঘাড় কামড়ে ধরে। অল্পক্ষণ চেস্টার পরেই কিছু হবার নয় বুঝে মা হাল ছেড়ে দিল। রাজ ​কাকু মা কে জরিয়ে ধরে মার কানের কাছে মুখ নিয়ে গিয়ে বললো “দু বাচ্চার মা আপনি, সেক্সের ব্যাপারে এত ভিতু হলে হবে? মনে একটু সাহস আনূন তো। কেউ কিচ্ছু জানতে পারবেনা, ঘরে তো শুধু বাচ্ছা গুলো”। মা কাকুর কথা শুনে বোধহয় একটু ভরসা পেল। কারন মা কে এবার একটু সহজ লাগলো। মা কাকুর বুকের লোমে মুখ ঘষতে ঘষতে বললো “জানেন আমি এসব আমার বরের সঙ্গে ছাড়া আর কারো সঙ্গে কখনো করিনি”। রাজ ​কাকু মার ব্লাউজের বোতাম গুলো পুরো খুলতে খুলতে মা কে বললো “মন খারাপ করছেন কেন……আপনি কি আপনার বরকে চিরদিনের মত ছেড়ে চলে যাচ্ছেন নাকি……শরীরে যৌবন থাকলে মন মাঝে মাঝে একটু ছুকছুক করেই। আর আপনি কি এমন অপরাধ করছেন……স্বামী ট্যুরে গেছে… তাই ঘর খালি পেয়েছেন, এই সময় একটু ফুর্তি আশনাই করে ফেললে দোষ কি? অনেকেই তো এরকম করে…স্বামী ঘরে ফিরলে নাহয় একটু বেশি বেশি করে আদর করে দেবেন”। মা বললো “না জানেন কোনদিন এসব করিনি তো তাই মনটা খিচখিচ করছে। বরটা আমাকে বিশ্বাস করে ছেড়ে যায়। এভাবে ওকে ঠকানো কি ঠিক হবে”। কাকু উত্তরে বললো “আরে ও তো আর দেখতে আসছে না যে আমরা কি করছি, আপনার ভয় কি”? মা বললো “না আসলে আপনার বন্ধু আমাকে খুব ভালবাসে জানেন”। রাজ ​কাকু বললো “ওসব চিন্তা মনে একবারে আনবেননাতো, তাহলে আর পরপুরুষ খেতে পারবেনা। দেখুন মাঝে মাঝে একটু খুচরো সেক্স করলে শরীর মন সব ভাল থাকে। সেক্সের সাথে স্বামীকে ভালবাসার কোন সম্পর্ক নেই। পরপুরুষের সাথে একটু খুনসুটি চটকাচটকি করলে কোন দোষ হয়না, আজকাল সব ঘরেই হচ্ছে এসব”। মার মন তাও সায় দিচ্ছিলনা। মা বললো “তাই বলে ঢোকানো……।“ রাজ ​কাকু মার ঠোঁটে চুক করে একটা কিস করে বলে উঠল “দেখুন চোদাচুদির এত ভাল সুযোগ আর আসবেনা”। মা উত্তরে কিছু একটা বলতে গিয়েও বললো না শুধু একবার “উফফফফফফ” করে উঠে চুপ করে গেল। তারপর চুকুস চাকুস করে কিছু একটা চোষার শব্দ পেতে লাগলাম। বুঝলাম মার মাই টানছে রাজ ​কাকু।
মা কিছুক্ষণ পর আদুরে গলায় বললো “এই করছেন কি…বুকের দুধ খাচ্ছেন কেন……ছি ছি এটা কি বড়দের খাবার জিনিস…এতো বাচ্চার খাবার জন্য”। কাকু কোন উত্তর দিলনা শুধু একমনে পরে পরে চোঁ চোঁ করে মাই টানতে লাগলো। মা একটু যেন বিরক্ত হল কাকুর কাণ্ড দেখে। বললো “কি হল, ছাড়ুন না আমার মাই টা……চুক চুক করে পুরো দুধটা বুক থেকে টেনে নেবেন নাকি…বাচ্ছাটাকে তাহলে দেব কি”। বুঝলাম মার বুকের মধু পুরো শেষ না করে রাজ ​কাকু মা কে ছাড়বেনা। প্রথমে একটু গুই গাঁই করলেও নিজের স্তন বৃন্তে রাজ ​কাকুর মুখের তীব্র চোষণ সুখে মা ক্রমশ নিস্তেজ হয়ে পরছিল। একটু পরে মা সুখে আর উত্তেজনায় একবারে কাহিল হয়ে পরতেই রাজ ​কাকু মায়ের সায়ার দড়ি খোলার দিকে মন দিল। চোষণ সুখে কাতর মা খেয়ালই করলো না যে রাজ ​কাকু কখন সায়ার গিট খুলে ফেলেছে। একটু পরেই সায়া মার কোমর থেকে মার হাঁটুর ওপর নেবে এল। কাকু সুজোগ বুঝে হাত রাখলো মার দুপায়ের ফাঁকের গভীর জঙ্গলে। রাজ ​কাকুর হাতের আঙুলের ডগা মার গুদের প্রবেশ মুখে সুড়সুড়ি দেওয়া শুরু করতেই মা থরথর করে কাঁপতে কাঁপতে “না না” করতে লাগলো। রাজ ​কাকু এবার মা কে বললো “মুখে তো খুব সতীপনা করছেন এদিকে আপনার ফুটোটা যে রসে ভেসে যাচ্ছে”। মা এর কোন উত্তর না দিয়ে রাজ ​কাকুকে বুকে আঁকড়ে ধরে কাকুর মাথার চুলে আঙুল চালাতে লাগলো। কাকু বুঝলো এই হল মৈথুনের মোক্ষম সময়। কাকু এবার মার মাই টানতে টানতেই মার বুকে চড়ে বসলো। কয়েক সেক্যেন্ড পরেই মা হটাত বোজা স্বরে “ঊঊঊঊঊঊ …আস্তে” বলে ককিয়ে উঠলো। বুঝলাম মায়ের গুদের ভেতর নুনু ঢোকালো কাকু। এরপর কাকু মায়ের গুদে ধনের ডগাটা গুঁজে কিছুক্ষণ চুপচাপ পরে রইলো। তারপর হটাত কোমর দুলিয়ে দুলিয়ে চাপ দিয়ে দিয়ে একটু একটু করে মায়ের গুদ চিঁড়ে চিঁড়ে ধন ঢোকাতে আর বার করতে লাগলো।. মা তীব্র সুখে মাথাটা একবার এদিক একবার ওদিক করতে লাগলো। মার মুখ দিয়ে কেমন একটা বোজা গোঙানি বার হতে লাগলো। রাজ ​কাকুও তীব্র আরাম পেয়ে মুখ দিয়ে “হুমমমমমমম…. হুমমমমমম….” করে একটা শব্দ করতে লাগলো।এরএকটু পরেই শুরু হয়ে গেল রাজ ​কাকুর প্রেমোগাদন। প্রত্যেক ঠাপনের সাথে সাথে দুজনের মুখ দিয়ে একসাথে “উমমমম……উমমমম” শব্দ বের হতে লাগলো। শুনে মনে হচ্ছিল দুটো বন্য জন্তু বোধহয় তীব্র ব্যাথায় একসাথে গোঙাচ্ছে। ওদের.গোঙানির মাঝে ভিজে গুদ আর নুনুর থপ থপ থপ থপ শব্দ ভেসে আসছিল। রাজ ​কাকু চোদার স্পীড একটু কম করে মাকে জিগ্যেস করলো ‘কি গো কেমন লাগছে?” মা বোজা বোজা গলায় বললো উফফফফফ…এতো সুখ জীবনে কোনদিন পাইনি দাদা জানেন। এসব করে যে এতো সুখ পাওয়া যায় তাতো আগে বুঝতে পারিনি। সত্যি বলছি আপনাকে আমার স্বামীর সাথে কনোদিন এত সুখ পাইনি। রাজ ​কাকু একটু হেঁসে মা কে বললো “ধুর কি বোকা বোকা কথা বলছেন, পর-পুরুষ মিলনে যে সুখ পাওয়া যায় তা কি কখনো নিজের বরের সাথে করে পাওয়া যায়। জানেন না অবৈধ মিলনের মজাই আলাদা”।

এরপর আরো কিছুক্ষণ মাকে একমনে চোঁদার পর হটাত রাজ ​কাকুর নিঃশ্বাস ভীষণ ঘন হয়ে উঠলো। মাও “উফফফফফ…… রাজ​দা……” বলে চিৎকার করে উঠলো আর থর থর করে কাঁপতে লাগলো। বুঝলাম রাজ ​কাকুর গরম থকথকে মাল পরলো মার বাচ্ছাদানিতে। রাজ ​কাকুর মুখ থেকেও একটা জান্তব শব্দ বেরিয়ে এলো।হয়তো মায়ের যোনির একবারে ভেতরে নিজের বীর্য প্রেরন করার আনন্দ থেকে ওই জান্তব চিৎকার টা এলো।
সেই রাতে মা আর রাজ ​কাকু বাকি রাতটুকু একে অপরকে জরিয়ে ধরে পরস্পরকে চুমু খেয়ে খেয়ে কাটিয়ে দিল।.পরের দিন ভোরে রাজ ​কাকু বাড়ি ফিরে গেলেও রাতে আবার ফিরে এলো। রাতে চোঁদাচুদিও হল বেশ ভাল মতন। বাবা ফিরে আসার আগে পর্যন্ত প্রায় দিন ২৫ মা রাজ ​কাকুর সাথে রাতে শুলো। এরপর বাবার ফিরে আসার সময় হয়ে গেল। বাবা চেন্নাই থেকে ফিরে আসার পর বেশ কিছুদিন রাজ ​কাকু আর আমাদের বাড়ি মুখো হয়নি। কয়েক সপ্তা পরে বাবা একদিন এক বন্ধুর মেয়ের বিয়েতে কোণে যাত্রী গেল। জানিনা মা রাজ ​কাকুকে খবর পাঠিয়েছিল কিনা কারন রাত হতেই দেখি রাজ ​কাকু এসে হাজির। রাতে একপ্রস্থ চোঁদাচুদির পর মার মাই এর বোঁটাতে চুমু খেতে খেতে রাজ ​কাকু মাকে জিগ্যেস করলো কি গো স্বামীকে কে পেয়ে আমাকে একবারে ভুলে গেলে নাতো। মা হাঁসতে হাঁসতে রাজ ​কাকুর কানে ফিসফিস করে বললো তোমাকে কি করে ভুলি বল আমার পেটে যে তোমার ডিম আসছে।
[+] 7 users Like Bondjamesbond707's post
Like Reply
#3
বেশ ভাল! 
[+] 1 user Likes Mr.Wafer's post
Like Reply
#4
খুবই ভালো হচ্ছে। বিশেষত প্রথম গল্পটা। বাচ্চার দুধ খাওয়ার আওয়াজ নকল করতে ভুল করাটা দারুণ মোচড়। আশা করতে পারি কি এই গল্পটার দ্বিতীয় বা তৃতীয় পর্ব ফাঁদবেন। 
[+] 2 users Like ionic7671's post
Like Reply
#5
এই আবালচোদা কপি পেস্ট মেরেছে কিন্তু বলেওনি। 
[+] 1 user Likes মাকে খুজি(Searching Mom)'s post
Like Reply
#6
এই গল্পটি বিখ্যাত লেখক জানভীরার " ঘর জামাই এর কেচ্ছা"  এই  আবালচো কপি পেস্ট মেরে দিয়েছে অথচ বলেও নি, মডারেটর @ronylol এর ও এডমিন এর দৃষ্টি আকর্ষন করছি । 
[+] 1 user Likes মাকে খুজি(Searching Mom)'s post
Like Reply
#7
ছোট বেলা থেকেই আমি ভীষন একা । বাবা মা দুজনেই চাকুরীজীবী । এই একাকীত্ব বোধ হয় আমার নারী শরীরের ওপর তীব্র আকর্ষণ তৈরি করেছিল । আমি তখন ক্লাস ১১ এ, আমাদের বাড়িতে নতুন ভাড়াটে এল পারমিতা কাকিমারা । বয়স আন্দাজ ৩৫/৩৬, ফর্সা, হাইট ৫'২" । আর কাকিমার সবচেয়ে আকর্ষক জিনিস ছিল তার দুধে ভরা মাই দুটো। আর উনি আমার ছোট বেলার বন্ধুর মা । বন্ধুটি এখন হোস্টেলে থেকে পড়াশুনা করে আর বন্ধুর বাবাও সপ্তাহে একবারই আসত চাকরীর জায়গা থেকে, ৩ মাসের দুধের বাচ্চা নিয়ে কাকিমা বেশিরভাগ সময় একাই থাকত । ওনারা বাড়ি খুঁজছেন কেনার জন্য । ৬/৭ মাস বা এক বছর আমাদের এখানে থাকবেন । বন্ধুই ফোন করে আমায় বলায় আমি সানন্দে বাবা মাকে আমাদের নীচের খালি ফ্লাটটা ওদের দিতে রাজি করাই । আচ্ছা করাবই না কেন? উনি যে আমার ছেলেবেলার স্বপ্নের রানী । যখন আমার বন্ধু রাজীব আর আমি একসঙ্গে পড়ি, অনেকদিন ওদের বাড়িতে যেয়ে কাকীকে দেখে মনে মনে বলেছি, ইসস কি সেক্সি মাগী । ওরে বাবা যেমন বুক তেমন পাছা । আর বন্ধুকে কয়েকবার বলেছি, দোস্ত কি ভাল তোর মাটা, আর কাকিমা যা মিষ্টি না । আর আমার পাজী দুষ্টু বন্ধুটা ফট করে আমায় একটা চড় মেরে বলে, খেয়ে দেখেছিস নাকি? আমি থতমত খেয়ে কোন মতে বলেছি, যা কি যে বলিস না । ও কি একটু মুচকি হেসেছিল । ও খুব সেয়ানা ।
আর সেই কাকী এখন আমাদের বাড়িতে । তাই প্রথম দিন থেকেই বন্ধুর মার ওপর আমার কুনজর ছিলো । বন্ধুরা বল, বেশ কয়েক বছর পর কাকীকে দেখছি । সবে বাচ্চা হয়েছে, প্রথম দেখাতেই বুজেছি, বাচ্চাকে বুকের দুধ দেন । একেবারে দুধেল গাভী । তাই কবে কাকিমাকে বিছানায় নিয়ে ওই দুধে ভরা ডাঁসা মাই গুলো টানব সেই আশায় ছিলাম ।
সেদিন সকাল থেকেই মুষলধারে বৃষ্টি । ভাবলাম দেখে আসি কাকিমার মাই গুলো একটু । ঘরে ঢুকে দেখি কাকিমা বাবুকে বুকের দুধ খাওয়াচ্ছে আর জানলা দিয় বাইরে আপন মনে চেয়ে বৃষ্টি দেখছে । আমি দরজা নক না করে ঢুকেই তো হাঁ হয়ে গেলাম । ঊঊফ্ফ কি দুর্দান্ত দুদু বন্ধুর মার। পুরো যেন একটা রসালো বাতাবিলেবু ।

সত্যি বলছি বন্ধু কোন সেক্সি দুগ্ধবতী মহিলা ব্লাউজ উল্টে তার সন্তানকে স্তন্য দান করছে, তা যে কি মনোরম দৃশ্য যে দেখেনি সে জানে না। আমি একটু লজ্জা পেয়ে বেরিয়ে আসছি, এই সময় কাকিমা ডাকল, রাহুল এস,
চলে যাচ্ছো কেন ? বাধ্য হয়ে এসে বসলাম পাশে রাখা চেয়ারে। কাকিমা একমনে বাবুকে মাই দিচ্ছে সাইড থেকে কাকিমার ফর্সা নাদুস ডাবের মত মাইটা আমি দেখছি একটা কালো তিল আছে, আমার ধন বাবাজী ফুলতে লাগল ।


এদিকে বৃষ্টি থামবার নাম নেই । কাকিমা বলল আজ স্কূল নেই । বললাম আজ এই দিনে আর যাব না । বাবু অনেক সময় নিয়ে খায়, কাকিমার বুকের দুধ ও যেন শেষ হয় না, কিছু সময় পর ওই দিকের মাই টা খাওআতে
লাগল । আমার ধন যেন ফেটে যাবে এবার, বললাম আসি কাকিমা, পরে আসব, উত্তরে সেই ভুবন ভোলানো হাসি দিল কাকিমা. এভাবে কিছু দিন কাটল কাকীর সাথে আমার সম্পর্কটা অনেক সহজ হল, এখন মাঝে
মাঝেই কাকিমার ঘরে যাই, বাবুকে আদর করি. কাকীর সঙ্গে একটু খুনসুটিও করি মানে বাবুকে নেওয়া আর দেওয়ার সময় হাতটা ওনার ভরাট দুধেল মাইতে একটু চাপ দেই, আর কিছুক্ষণ ওনার ওই কোমল কঠিন দুধে ভরা দুধে হাত চেপে বাবুর সঙ্গে খেলা ।

সেদিন বিকেল বেলা স্কূল থেকে এসেই ছুটে গেলাম, গিয়ে দেখি সেই দৃশ্য-
কাকিমা অস্থির হয়ে বলল আর বলনা পাগল করে দেবে আমায়, সারাদিন আমার বুকের দুধ না হলে ওনার চলে না, ইদানীং দেখছি কাকিমা আমার সামনে মাই দেয়ার সময় বুকটা আর আঁচল দিয়ে ঢাকে না, সত্যি কত আর ঢাকবে । আমি কাছে গিয়ে আমার সোনা, বলে বাবুকে ওর মায়ের কোল থেকে তুলে নিলাম, বাবুর মুখ থেকে ছিটকে বেরল কাকিমার কাল জামের মত বোঁটাটা, বোঁটা থেকে তখনও দুধ বেয়ে পড়ছে, আর আমিও বাবুকে কোলে নেওয়ার সময় দিলাম বেশ চাপ । বাবুকে আদর করতে করতে আড়চোখে দেখলাম পারমিতা কাকিমার রসালো বাতাবীর মত মাই ।।

অনেক কষ্টে সোয়া সেরি মাই ব্লাউস বন্দি করল কাকিমা, ব্লাউসের ওই জায়গা টা ভিজে উঠল দুধে, আমার চোখ ওই দিকে যেতেই কাকিমা লজ্জা পেল, একটু ভেংচে আর হেসে আঁচল দিয়ে নিজের স্তন ঢাকল, কাকিমা বলল রাহুল তুমি বস । আমি তোমর জন্য চা করে আনি ।
- ধুর তুমি বসতো সারাদিন শুধু কাজ আর কাজ, আমি তো এলাম তোমার সাথে গল্প করতে.
মিষ্টি হেসে কাকিমা বলল, আছা বল কেমন আছে তোমার গর্লফ্রেংডরা ? ধুর স্কূল এর কোন মেয়েই আমার ভাল লাগে না.

আমার চোখ নির্লজ্জের মত কাকিমার বুকের দিকে চলে যায় বারবার, বারেবারে আঁচল ঠিক করে পারমিতা, সন্ধে হয়ে আসায় সেদিনের মত উঠলাম,কাকিমা সন্ধ্যা দিতে চলে গেল, ঘরে এসেই কাকিমা কে মনে
করে খেঁচে নিলাম. ইদানীং আমর পানু দেখতেও ভলো লাগে না. শয়নে জাগরণে একটাই মুখ চোখে ভাসে, অবশ্য মুখ না বলে দুধ বলা ভলো । আর আমার সেয়ানা বন্ধুটা মাগী লাগিয়ে বেড়াচ্ছে ।
একদিন বাবা মা গ্রামের বাড়ি গেল আমায় ও সঙ্গে নিতে চেয়ে ছিল কিন্তু পড়ার অজুহাতে আমি যাইনি । সেদিন বিকেলে ঘরে বসে বাংলা চটি বই পড়ছিলাম এই সময় পারমিতা কাকিমা হাজির। -কি রাহুল তুমি গেলেনা কেন ? ভাবলাম মাগী তোকে চুদব বলে, মুখে বললাম ক্লাস টেস্ট আছে
গো । বাবু কাকীর কোলে ঘুমাচ্ছে, তার মানে আজ আর মাই দেখা হল না. দুএকটা কথার পর হটাত বাবু কেঁদে উঠলো, উফফ একটা মিনিট আমায় শান্তি দেবে না, কাকিমার গলায় বিরক্তি, ব্লাউজের হূক খুলে দুধে ঠাসা ডান মাই এর বোঁটা তুলে দিল মুখে, বাবুও কান্না বন্ধ করে চো চো করে টানতে লাগলো মায়ের দেবভোগ্য মাই ।

আজ কাকিমা ডান মাই টা একদম উদলা করে দুধ দিচ্ছে । আমি হাঁ করে তাকিয়ে রইলাম কাকিমার ডাবকা বুকের দিকে । মুচকি হেঁসে পারমিতা কাকিমা বলল কি দেখছ ওভাবে ? আমার মাথায়্ কি চাপলো জানিনা বলে
উঠলাম । -বাবুকে আমার খুব হিংসা হয়,
-সেকি রে কেন ? আমি মুখ নিচু করে রইলাম ।
-…কি রে বাবুসোনা কাকিমাকে মনের কথা বলবি না ? ও বুঝেছি মুচকি হাসল কাকিমা, আমি ছুটে ঘর থেকে বেরিয়ে যেতে গেলাম ।
কাকিমা হাত টেনে ধরে বলল বলবি না আমায়,, তোর ও বুঝি বাবুর মত ছোট হতে ইছে করে ? আমি চুপ করে দাঁড়িয়ে রইলাম ।

-কিরে রাহুল সোনা ? তোরও বাবুর মত আমার দুদু খেতে ইচ্ছে করে ? সেটা আমায় আগে বলিস নি কেন পাগল ছেলে ? এই কারণে আমার দুধের শিশুটার ওপর হিংসা করছিস ? তুই কি আমার ছেলের থেকে কম কিছু ?
আমায় বুকে টেনে নিল পারমিতা কাকিমা, প্রথম বারের মত কাকিমার দেবভোগ্য মাই এর মধ্যে মুখ গুজলাম, দুধে ভিজে আছে ব্লাউজটা, একটা বোঁটকা পাগল করা গন্ধ কাকিমার শরীরে, কাকিমাকে দুই হাতে আঁকড়ে
ধরলাম, এই দুষ্ট ছেলে এখন ছাড়, রাতে দেব আমার মাই, বাড়ি ফাঁকা, এতো তারা কিসের তোর ? এখন যা একটু ঘুরে আয়, আমি হাতের কাজ গুছিয়ে নেই.

আর ঘোরা..কোনরকম একটু বেরিয়ে ৬ টার আগেই বাড়ি ঢুকলাম. ছুটে গেলাম পারমিতা কাকিমার ঘরে, দেখি ফীডিং বোতলে খাওয়াচ্ছে বাবুকে, বুঝলাম আজ দুদুর ওপর অধিকার শুধু আমার. কি রে আজ আর তর
সইছে না বুঝি ?বাবুকে তাড়াতারি ঘুম পারিয়ে নি. তারপর আসছি …বোকার মত বললাম আমি একটু তোমার পাশে শোব কাকিমা ? সেই প্রাণখোলা হাসি দিয়ে কাকী বলল আয় পাগল ছেলে একটা.

পেছন থেকে জড়িয়ে ধরতে গেলাম, উফফ বাবু জেগে গেলে কিন্তু আর ফীডিং বোতলের দুধ খাবে না, জানিস তো কেমন মাই পাগলা ও. আমি চুপ করে ঘাপটি মেরে পরে রইলাম. মিনিট ১৫ পর কাকিমা আমার দিকে
ফিরল, ব্লাউজের হুক খুলে বার করল দুধে ভরা বাম মাইটা । - ঊফ্ফ্ফ কি লোভনীয় আর বড় মাই তোমার কাকিমা..দুই হাত দিয়ে চেপে ধরলাম কাকিমার দুধে টইটম্বুর ঝুনো নারকেলের মত মাইটা, কেমন যেন টাইট, টানটান আবার কেমন কোমল নরম, ফিনকি দিয়ে দুধ বার হতে লাগল । -এই দুষ্ট দুধ নষ্ট করছিস কেন ?
গাভীর বাঁট থেকে বাছুর যেমন দুধ খায় আমি তেমন পারমিতা কাকিমার মাই টানতে লাগলাম । সঙ্গে সঙ্গে মিষ্টি দুধে মুখ ভরে গেল ।
-ওরে পাগল ছেলে আসতে টান । তুই খাবি বলে আজ দুপুরের পর থেকে বাবুকে মাই দেইনি ।
বেশ কয়েক ঢোঁক খেয়ে বলে উঠি ।
-আমি রোজ তোমার মাই খাবো কাকিমা ।
-ওরে পাগল দেব তোকে রোজই । আমার ম্যানা তে যা দুধ আসে বাবু খেতে পারে না । ব্যাথায় টনটন করে আমার মাই ।
এই সময় হটাত বাবুর কান্না সোনা গেল. দাড়া ওকে একটু দিয়ে নেই, আমি কাকিমার দুধের বোঁটা ছারলাম না, কাকিমা তখন ওই মাই বাবুকে দিতে লাগল, দুই মাই দুই জন কে দিতে লাগল পারমিতা কাকিমা..একটু
পর বাবু ঘুমিয়ে পড়লে আমার দিকে ফিরে আমার মুখ টা বুকে চেপে ধরল কাকিমা ।

এতক্ষন এও বাম মাই এর দুধ শেষ করতে পারলামনা আমি, ওই হাত দিয়ে এবার ডান মাই টা চটকাতে লাগলাম আমি. কাকিমা কপট রাগ দেখাল,এসব কি হচেছ ?দুধের বুঝি কোন দাম নেই ?এভাবে নষ্ট করছ কেন ?
স্যরী কাকিমা..এবার ডান মাই টা চেটে চুষে খেতে লাগলাম, বেচারা বন্ধুর কথা ভেবে আমার কষ্ট হল, সেতো জানে ও না তার দুগ্ধবতী মাকে কীভাবে ভোগ করছি আমি ।
আমার মাথায় হাত বুলিয়ে দিতে দিতে কাকিমা বলল, কিরে এবার খুশী তো ?প্রথম দিন থেকে তো নজর ছিল আমার ম্যানা দুটোর ওপর. বোকার মত বললাম তুমি বুঝতে কাকিমা ? -না আমি তো কচি খুকি !
একসময় কাকিমার বুকে দুধের ধারা শেষ হয়ে এল. আমি কাকিমা র মাই এর বোঁটা চুমু খেতে লাগলাম, কাকিমা ছিটকে সরে গেল.. বলল অনেক রাত হয়েছে এবার তোমার ঘরে যাও রাহুল, আমি আবার ঝাপিঁয়ে পড়লাম
পারমিতা কাকিমার নরম স্তনে. বললাম আর কিছুক্ষন দাও না প্লীজ...।।- ঊঊঊ না, আবার কাল, বেশি খেলে আমার মাই ঝুলে যাবে সোনা, যাও গিয়ে শুয়ে পড়...
পরদিন সকালে উঠতে একটু দেরি হল, ঘুম ভাঙ্গার পরও বিছানায় শুয়ে ভাবছিলাম কাল যেটা হল সেটা স্বপ্ন না সত্যি, কেমন একটু লজ্জা ও করতে লাগল, কাকিমার ঘরেও যেতে পারলাম না.. কেমন একটু অন্যমনা
হয়ে পড়েছিলাম । হুঁশ এল কাকিমার গলার স্বর শুনে, রাহুল, কিরে এখনও শুয়ে আছিস, সকালে কি খাবি? তোর মা তো আমার কাছেই খেতে বলে গেছে ।

কাকিমার ঠোঁটের গোড়ায় দুষ্টু হাসি. কাকিমা আগে আমায় তুমি সম্বোধন করত, কাল থেকে সেটা তুই হয়ে গেছে, তাতে আমার কোন অসুবিধা নেই, আমিতো এখন ছোট শিশু, বাবুর মতো, বুকের দুধ খাই, আমার সোনা
পারমিতা কাকিমার.,.. হাহা...।- কিরে কি ভাবছিস ? কাকিমা বিছানায় উঠে এল,লাল ব্লাউজের ওপর গোল ভেজা দাগ ।

উফফ আমার মাথা ঘুরে গেল, খাবলে ধরলাম কাকিমার দুধে ভরা বাম মাইটা, -অ্যাই দুষ্ট হচ্ছে টা কি? কাল রাতে মন ভরেনি বুঝি?-না গো কাকিমা আমার পিপাসা আরও বাড়িয়ে দিয়েছ তুমি...। -দেখ না সকাল থেকে দুধ
জমে মাইটার কি অবস্থা, নে টেনে নে আমার বুকের মধু । ব্লাউজের হূক খুলে টানতে লাগলাম পারমিতা কাকিমার রসাল মাই, চো চো করে চুষে নিচ্ছি কাকিমার বুকের দুধ, এক এক করে দুই বুকই খালি করলাম,
কাকিমা বলল এবার আমি যাই জলখাবার তৈরি করি, তুই রেডি হয়ে আমার ঘরে আয়. আমি আঁকড়ে ধরলাম কাকিমাকে, নগ্ন বুকে মুখ ঘষতে থাকলাম, বোঁটা দুটোকে বাড়তি আদর দিতে ভুললাম না ।
-প্লীজ কাকিমা দাও না তোমার ডাবকা বুক দুটো নিয়ে খেলতে...
-ইসসস...এদিকে মশায়ের বুক নিয়ে খেলার শখ, আবার কাকিমা বলে ডাকা হচ্ছে...।
-তাহলে তুমিই বলে দাও, কি বলে ডাকব,
-জানিনা যাও, তখনই আমার মাথায় চলে এল আমি বললাম, এই পারু তোমার বুক দুটো কী সুন্দর আর বড় বড়...। কাকিমা জড়িয়ে ধরে আমায় চুমু খেল. বলল ঠিক আছে, তুই আমায় পারু বলেই ডাকিস... কাকিমা চলে যাওযার কিছু সময় পরেই আমি চলে গেলাম ওর ঘরে ।

দেখি কাকিমা রান্না করছে আর বাবুকে দুধ খাওয়াচ্ছে. আমি কাকিমাকে পেছন থেকে জড়িয়ে ধরলাম. এই এখন ছাড়, কাল থেকে বাবুর জিনিস তুই অধিকার করেছিস, এমনিই বেশি দুধ নেই, তোকে দুপুরে দেব । আমি
বললাম ঠিক আছে আমি এখন খাবো না কিন্ত আমার পারু সোনাকে আদর তো করতে পারি? বাবু ডান মাই টানছে আর আমি কাকিমার পেছনে বসে ব্লাউজ সরিয়ে বাম মাইটা মুলতে লাগলাম ।

মাঝে মাঝে কাকিমার বোঁটা মোচড় দিতে লাগলাম, বোঁটার আগা নখ দিয়ে খুঁটে দিলাম. কাকিমা কামতাড়িত হয়ে পড়ল, আর এদিকে আমার ধন খাড়া হয়ে কাকীর পাছায় গুঁতো মারতে লাগল.
-প্লীজ় সোনা এখন ছাড়, দেখ মেঘ করেছে বৃষ্টি আসবে, আমি সব কাজ গুছিয়ে নেই, সারা দুপুর আমায় আদর করিস, এখন ছাড়.

-তাহলে দাও এখন একটু টেনে যাই,
-না একদম না, বাবুকে খাটে রেখে মাই ব্লাউজের মধ্য ভরে নিল পারমিতা কাকিমা. আমি বেরিয়ে গেলাম. পাড়ায় আড্ডা মেরে ১টা নাগাদ বাড়ি ফিরলাম, যেহেতু কাকিমার ওপর রাগ
করে বেরিয়ে ছিলাম তাই লাঞ্চ বাইরে করেই ফিরলাম, এসে স্নান করেই শুয়ে পড়লাম, হোম থিয়েটারে জোরে সাউন্ড দিয়ে. আরে বাড়ি ফিরেছি এটা বোঝাতে হবে তো. পাক্কা ২:১০ এ কাকিমা ঘরে ঢুকল, খেতে ডাকল,
আমি বললাম খিদে নেই. তোর প্রিয় চিংরি মাছ করেছি, চল... অনেক জোরাজুরির পর বলতে বাধ্য হলাম যে আমি বাইরে খেয়ে এসেছি. কাকিমা ফ্যাকাসে মুখে বসে পড়ল. অনেক কষ্টে বোঝানো গেল যে রান্না রাতে
খাওয়া যেতেই পারে.

কাকিমা চলে গেল. কিছু সময় পর ঘরে গিয়ে দেখলাম কাত হয়ে শুয়ে বাবুকে মাই দিচ্ছে, চোখটা হয়ত একটু লেগে এসেছিল কাকিমার, তাই মাই দুটো উদলা করেই শুয়ে আছে, বাবু ঘুমিয়ে পড়েছে, আমি একমনে
কাকিমার নিটোল ডাবকা মাই দেখতে লাগলাম. তারপর আসতে করে উঠে গিয়ে দরজা টা লক করে এলাম. কথায় বলে সাবধানের মার নেই.

পারমিতা কাকিমা এখনও ঘুমের কোলে. ফর্সা মাইটা যেন সদ্য ফোটা পদ্ম., নীল শিরা গুলো স্পষ্ট. আমি খাটে উঠে কাকিমার ফর্সা দুধের ত্বক জিভ দিয়ে লেহন করলাম. বোঁটার আগায় এক ফোটা দুধ ছিল. চেটে নিলাম.
কাকিমাকে এই দিকে ফিরিয়ে দিলাম, ব্লাউজ সরিয়ে মাই দুটো দুই হাতে নিয়ে টিপতে আরম্ভ করব, এই সময় কাকিমা জেগে গেল. কী হছে এসব? কাকিমার মুখে প্রশ্রয়ের হাসি.

আমি ঝাপিয়ে পড়লাম পারমিতা কাকিমার নগ্ন দুদু গুলোর ওপর. কাকী ও আমায় বুকে জড়িয়ে আদর দিতে লাগল. আমি কাকিমার শরীরের ওপর উঠে পড়লাম.আমার বাড়া পারমিতার গুদের কাছে ধাক্কা দিতে লাগল.
মনে মনে ঠিক করে নিলাম আজই মাগীকে চুদব. মাগী বলে উঠলো -অ্যাই রাহুল, প্লীজ় নীচে কিছু কোর না,আমার সংসার নষ্ট কোর না । ধুর মাগী, তোর সংসার এর ১০৮ বার । মুখে বললাম প্লীজ পারু সোনা আজ
আমায় বাধা দিও না, আজ তোমার এই নধর শরীরের স্বাদ আমায় দাও, আমায় আদর দাও, তোমার বুকের দুধ দাও, তোমার পটল চেরা গুদ দাও ।

-সব দেব সোনা আমার, আগে আমার বুকের ব্যথা দূর কর. আমি কাকিমার দুই বুক খালি করলাম, কাকিমার পরনে শুধু সায়া. আমি সারা শরীর চেটে কামড়ে একাকার করে দিলাম. এবার কাকিমা বলতে লাগল, আর
পারছি না রাহুল আমার ভেতরে আস. আমি আমার বাড়া কাকিমার মুখের সামনে নিয়ে গেলাম. প্লীজ পারু আমার ধনটা একটু চুষে দাও. পারু মুখে ধন নিয়ে চুষতে লাগল. সেই প্রথম আমার কাউকে দিয়ে ধন চোষানো,
ঊফ্ফ্ফ আমি যেন সুখ স্বর্গে পৌঁছে গেলাম. এই সময় হটাত বাবু কেঁদে উঠল, যাও পারু তোমার মেয়েকে মাই চুসিএ আস ।
- আগে তুমি আমায় গুদের জালা মেটাও রাহুল. আমি তোমার বাড়ার গাদন খাব ।
ধনের মুন্ডুটা পারমিতার গুদে সেট করে দিলাম রাম ঠাপ । পকাত করে বাড়াটা কাকিমার রসালো টাইট গুদের মধ্যে ঢুঁকে গেল...
-আআহ্হ্হ অহ্হ্হ্হ… চোদো.... আমায় ..আহ্হ্হ্হ্হ … দুধের বোঁটা মুখে নিয়ে ঠাপ দিতে লাগলাম.

পাক্কা ২০ মিনিট চোদার পর মাল আউট করলাম. তারপর সারা বিকেল কাকিমাকে আদর করলাম. পারমিতা কাকিমাই আমার জীবনে প্রথম নারী যাকে আমি ভোগ করেছি. পারমিতা কাকিমা আমার জীবনটা একদম
পাল্টে দিল..

আমি রাহুল, আমার সাথে পারমিতা কাকিমার ঘনিষ্ঠতার কথা তোমাদের আগেই বলেছি, আজ বলব কিভাবে পারমিতা কাকিমা তার নিজের ছেলের কাছে চোদন খেল.। তখন পারমিতা কাকিমারা আর ভাড়া থাকে না
আমাদের বাড়ি । আমাদের পাড়ায়ই একটা বাড়ি কিনেছে । মাঝে মাঝেই আমি যেয়ে লাগিয়ে আসি কাকিমাকে । এই সময় আমার বন্ধু হোস্টেল থেকে আমাদের এখানে এল এক মাসের জন্য । রাজীব এর সাথে আমার আবার খুব মাখামাখি । প্রতিদিন ওর আর বিমানের সঙ্গে আড্ডা মারি । একদিন মাল খেয়ে টাল হয়ে ও আমায় বলে কিভাবে চুদল ও ওর মাকে.। বন্ধুরা আজ ওর মুখেই গল্পটা শোন ।
[+] 7 users Like Bondjamesbond707's post
Like Reply
#8
রাজীব এর কথা…..

সদ্য মা হওয়া মহিলার সাথে সেক্স করা আমার খুবই পছন্দের, শারীরিক আনন্দের সাথে তাদের বুকের দুধ উপরি পাওনা. এমন একটা সুযোগ যে এতো অপ্রত্যাশিত ভাবে আমার কাছে চলে আসবে আমি কখনই ভাবিনি ।
তাও আবার নিজের মার কাছ থেকে । হোস্টেল এ যেয়ে পেকেছি ভালোই এই ক বছরে । মাগীপাড়ায় গিয়েছিও কয়েকবার । ওখানের এক সদ্য মা হওয়া মাগীকে লাগিয়ে সবচেয়ে মজা নিয়েছি । বাবা এখন দুবাই থাকেন,
ইন্জিনিয়ার তো । নতুন বাড়ী কেনার পর , বাড়িতে দাদু-দিদা থাকেন, আর আমার মা পারমিতা তার ১১ মাসের বাচচা মেয়ে রিমি.কে নিয়ে থাকে ।

দাদু দিদা কাশী যাবে, আমার মা, আমায় ফোনে বলল তোর এখন তো কলেজ বন্ধ, তুই আয় বাবা, মার সাথে কদিন থাক দাদুরা ঘুরে আসুক ।

আমার সঙ্গে মার একটু অভিমান টাইপ ঝগড়া হয়েছিল হোস্টেল এ আসার আগে । আচ্ছা বল বন্ধুরা, ক্লাস ১০ এ পড়ার সময় যদি তোমার মা বলে, তোমার আবার ভাই বোন হবে, মানে তোমার মা পোয়াতি । তোমার মেজাজ খারাপ হবে না । মানে বন্ধুরা কি বলবে? কি ভাববে?
তাই মার সঙ্গে বাজে ব্যাবহার করেছিলাম । মা মনের কষ্টে ফোঁপাতে ফোঁপাতে বলেছিল, তোর বাবা দুবাই যাবে, তুইও হোস্টেল এ যাচ্ছিস । আমি কি নিয়ে থাকব?


যাই হোক প্রথমে একটু আপত্তি করলাম, পরে ঠিক করলাম , ঠিকই তো অনেক দিন হোল বাড়ী যাই না । কত দিন মাকে দেখিনা । ছোটো বোনটাকেও দেখা হয়নি । শুধু ছবি দেখেছি । অনেক রাগ হয়েছে । যাব ঠিক করলাম । নির্দিষ্ট দিনে আমি বাড়ির উদ্দেশ্য রওনা দিলাম । বিকেল নাগাদ গিয়ে পৌঁছলাম । মা নিজে দরজা খুললো । জড়িয়ে ধরল মা আমাকে, মার ভরাট কোমল বুকের স্পশ পেতেই আমার মাগিবাজ মনটা বলে উঠল, খামচে ধর পাছাটা । ভাল আমি শুধু মার ফর্শা মাংসল পিঠের কাছে হাত দিয়ে মাকে আরও বুকে টানলাম । পাজী মনটা বলছে, কি ব্লাউজ মাইরি । আবার ব্রাও পড়া না ।
মাকে দেখে আমি তো চমকে গেলাম, এ কাকে দেখছি, মার সেই স্লীম চেহারা আর নেই, একটু ভারী হয়েছে. একটু ঢলঢলে, মায়ামায়া ভাব, আর কি বলব, মাইরি, বুকে যেন দুটো পাহাড়. সাইজ ৩৬ডিডি হবে নির্ঘাত এখন, আর বুকের উপর দুটি গোল ভেজা জায়গা মানে আমার চাপ খেয়ে দুধ ছেড়ে দিয়েছে, কিন্তু সারা শরীরে গ্ল্যামার যেন চুঁইয়ে পড়ছে এই সাধারন সুতির শাড়ি ব্লাউজ এও । অবশ্য মাকে দেখে বোঝার উপায় নেই দুই বাচচার মা ।
আর মা কপালে আর গালে চুমু খেয়ে আমার দিকে চেয়ে কেমন যেন একটু গোলাপি হয়ে গেল,
-রাহুল বাবা, তোমার গেঞ্জিটা খুলে দাও, ধুতে হবে ।
-কেন??!! একটু অবাক হয়ে নিজের দিকে তাকিয়ে দেখি আমার বুকের কাছেও ভেজা, নীচে আর একটা গেঞ্জি থাকায় বুজতে পারিনি ।
-দুধে তোমার গেঞ্জি ভিজে গেছে বাবা । লাজুক ভাবে মা বলে ।
-কি??!! আমি না বুজার অভিনয় করি ।
-আমার দুধে, মাকে যদি দেখতে, এখন লাল হয়ে গেছে, কি যে সুন্দর আর সেক্সি লাগছে কি বলব ।

মার ঘরের পাশেই আমার ঘর । প্রথম থেকেই মা খুব ফ্রী ব্যবহার করতে লাগলো । হয়ত ভেবেছে আমি এখনো রাগ হয়ে আছি । যাইহোক দাদু দিদা সব দেখে রাখার দায়িত্ব দিয়ে পরদিন সকালে রওনা দিল । প্রথম দিনটা স্বপ্নের মত কাটল । দাদু দিদা চলে যাবার পর মা খুবই স্বাভাবিক । নাকি আমি মাগিবাজি করি মার সঙ্গে । জানি না আমার মাথা নষ্ট । বোনের সঙ্গে খেলা করি, আদর করি বোনকে । আমি জানি মাদের কি ভাবে পটাতে হয় । নিজেকে সামলাতে পারি না । এদিকে দুধে মার মাইদুখানি ফেটে পরার জোগাড় । তার ব্লাউজ দুধে ভেজা সবসময় । এর মাঝে বেশ কবার মাকে বোনকে দুধ দিতে দেখেছি । ওরে বাবা, এমন সুন্দর বড় আর টাইট, কি বলব । আমি যে মাগী লাগিয়েছি তার বয়স কম । প্রথম বাচ্চা । তার ছিল বেল, আর এটা আমার মামনির ডাব । এই মাইতে প্রথম টেপাতেই দুধ বের হতে পারে । কিন্তু মার দুধে টইটম্বুর চালতার মত মাইটা দেখে আমার বাড়াটা কাঠ হয়ে যাই । ২ সপ্তাহ না চুদা বাড়াটা পাজী মনটাকে খোঁচায় ।
কিন্তু আমার মন বলছে কোথাও একটা কিন্তু আছে । আমি পুরো বখে গেছি । মাকে নারী হিসেবে দেখছি । ভোগের বস্তু ।

সেদিন মা রান্না করছে আমি রিমিকে নিয়ে খেলছি, মার মোবাইল টা পাশেই ছিল হঠাত একটা মিসডকল এলো, নম্বর’টা ** নামে সেভ করা. মার মোবাইল টা একটু ঘাঁটাঘাঁটি করলাম কিন্তু সন্দেহজনক কিছুই পেলাম না
ঐ’ নম্বর থেকে কোন আগের কল বা ম্যাসেজ হিস্ট্রিও পেলাম না, হটাত আমার মাথায় একটা বুদ্ধি খেলে গেলো. মার ফোন অটো রেকর্ডিং অন করে রাখলাম, আমি নিশ্চিত ছিলাম এটা মার পক্ষে ধরা সম্ভব
হবে না. অধীর আগ্রহে সকালের প্রতীক্ষা করতে লাগলাম. পরদিন মা রান্না ঘরে গেলে মার ফোন নিয়ে বসলাম. প্রথম কল বাবার. “কি গো সমস্যা নেই তো কোন, রাজীব তো আছে.”

মা : রাজীব. আমার জালা মেটাবে কিভাবে ?

বাবা :ধুর কি সব বলছ ?

মা :তুমি কবে আসবে, আমিতো একা আর থাকতে পারছি না.

বাবা :একটু ধৈর্য ধর সোনা, পুজোর আগেই আমি ফিরব. “আমার রিমি মা কি করছে ?” “এই তো মাই খাওয়াছি,” “হমম এখন ওকে দাও, বাড়ি গেলে ও দুটো কিন্তু শুধু আমার.
মা :আচ্ছা বাবা তাই হবে,এখন খুব ঘুম পেয়েছে ঘুমাব. “ওকে একটা কিস “ “উমমম “ আমার নিজেকে একটু অপরাধী মনে হতে লাগলো, হাজার হোক স্বামী স্ত্রীর কথা আমার শোনা ঠিক হল না.

কিন্তু আমার মাথা ঘুরে গেলো দ্বিতীয় রেকর্ডিং শুনে. সম্ভবত এই ছেলেটাই .কি গো এতো খন কার সাথে কথা বলছিলে ?
মা: তুমি কি ভুলে যাও আমার একটা বর আছে ।
-হমম সব বুঝলাম, কিন্তু আমি আসব কবে? তোমায় বললাম না রাজীব এসেছে, খুব চালাক হয়েছে এখন, একটু সতর্ক থাকতে হবে আমাদের ।
-ধুর এর থেকে তো ওই বুড়ো বুড়ি অনেক ভাল ছিল ।
-একটু ধৈর্য ধর প্লীজ় ।
-উফফ কত দিন তোমার দুধ খাই না,
-“আমিও তো কতদিন তোমার বিচির ক্ষীর খাই না ।
আমি আর টাইম নষ্ট না করে রেকর্ডিং আমার মোবাইলে নিলাম, আর মার মোবাইল থেকে ডিলিট করে দিলাম. ইচ্ছা করছিল এখনই মাগীকে ব্লাকমেইল করে চুদি. কিন্তু মা আর ওই ছেলেটার চোদা চুদি
দেখার প্রবল ইচ্ছা হল.

মাকে বললাম .মা আজ একটু এক বন্ধুর বাসায় যাওয়ার খুব দরকার ছিল” । একটা নোট আনতে হত ।
-তো যাও না, ঘুরে এস,”
-“তোমায় একা ফেলে কিভাবে যাই বল, আমায় যেখানে রাখাই হল তোমায় দেখে রাখার জন্য ।
-আরে ধুর আমি কি কচি খুকি নাকি?,
-আর সব চেয়ে বড় কথা, আমি যদি যাই আজ রাতে হয়ত ফিরতে পারব না”. সারা রাত তুমি একা কিভাবে থাকবে?.”
-আমার কোন সমস্যা হবে না রাজীব, তুমি নিশ্চিন্তে যাও. আর আমার জন্য তোমার পড়াশুনার অসুবিধা হলে, আমি খুব কষ্ট পাব.
মনে মনে ভাবলাম খানকি মাগী আমি গেলেই তো তোর নাং কে দিয়ে গুদ চোদাবি, কিন্তু খুব অনিচ্ছা ভাব দেখিয়ে রাজী হলাম. সেই মতো সকাল ১১ টা নাগাদ বেরিয়ে গেলাম.

আমি বাড়ির বাইরে বেরিয়ে বাড়ির ওপর নজর রাখলাম. ঠিক সন্ধার অন্ধকার হলে আমি বাড়ির পেছন দিয়ে চুপি চুপি ঢুকলাম,. আমাদের বাড়িতে ঘরের পেছনে একটা কদম গাছ আছে, ওটা বেয়ে ছাদে উঠে ঘাপটি
মেরে থাকলাম. ঠিক সন্ধা সাড়ে সাতটা নাগাদ মার প্রেমিক বাড়িতে এল. ছেলেটা আস্তে আস্তে ছাদে উঠে এল, আমি জল ট্যান্কের পেছনে লুকালাম, মিনিট দশ পর মা চা নিয়ে এল. ছেলেটি মাকে জড়িয়ে ধরে আদর
করতে লাগল ।
-উফফ রাহুল ছাড় না, আমি কি চলে যাচ্ছই, আজ রাজীব ফিরবে না. ও ওর এক বন্ধুর বাড়ী গেছে, ওখানেই থাকবে ।
-“ঊফ্ফ্ফ্ফ কত দিন তোমার ডাবকা মাই খাই না কাকিমা ।
আমি তো অবাক । এ তো আমার পরাণের দোস্ত । কি ভাবে কাকিমা বলছে আবার অবৈধ প্রেম ও করছে !!!!
-“আমার বুক দুটোর কথা ভাব, সারাক্ষন দুধের ভারে টনটন করছে, আর ওই রাজীব এর জন্য রিমিকে ও মাই দিতে পারছি না জান ।
-কেন আমার দোস্ত রাজীব আবার কি করল ?

-আরে সারাক্ষণ আমার মাই এর দিকে জুলজুল করে তাকিয়ে থাকে । যেন পেলে এখনই ছিঁড়ে খাবে । যখনই আমি একটু মাই দিতে বসি ও কোথা থেকে এসে উপস্থিত হয় ।
-ওর আর কি দোষ বল, তোমার এই ডাঁসা দুদু যে দেখবে, নিজেকে কিভাবে সামলাবে ???
-হুমম অনেক কথা বলেছ, এবার টানতো, আমার বুকটা একটু হালকা কর. এই বলে মা তার জাম্বুরা সদৃশ মাই বার করে ওই রাহুলের মুখে দিল ।

ওই মাদারচোদ চুক চুক করে আমার যুবতী মার বুকের দুধ খেতে লাগলো. যার ওপর অধিকার কেবল আমার বোন রিমির. বেচারা রিমি জানেও না, তার খাবার খেয়ে যাচ্ছে মা এর নাঙ্গ, ভাইএর বন্ধু । প্রায় ২০ মিনিট আমার সুন্দরী যুবতী মার মাই চেটে চুষে খাবলে খেল ওই খানকির ছেলে রাহুল ।

মা আস্তে আস্তে ব্লাউজ খুলে ফেলল. আমার যুবতী মার দুধেল বুক চুষে খেতে লাগল শয়তানটা. ফাঁকা ছাদে চেয়ার এর ওপর বসে রাহুলকে মাই দিতে লাগল মা. হটাত নীচে রিমির কান্নার শব্দ পাওয়া গেল. মা
রাহুলের মুখ থেকে বোঁটা ছারিয়া নীচে ছুটে গেল. একটু পর রিমিকে ফীডিং বোতলে খাওয়াতে খাওয়াতে ওপরে এল । রাহুল এবার নিজেই মার ব্লাউজ খুলে মাই টানতে লাগলো.

মা প্রচন্ড সুখে শীতকার দিতে লাগলো. -আর পারছি না রাহুল, আর জালা দিও না আমায়, রাতে বিছনায় নিয়ে যা খুশী কোর. এখন ছাড় । কিন্তু ওই খানকির ছেলে কোন কথা শুনল না, আমার অসহায় সুন্দরী মার
দুধেল মাই চো চো করে টানতে লাগলো । তার তীব্র চোষনে আবার মার বুক থেকে দুধ নেমে আসতে লাগলো ।

তারপরে মাকে নিয়ে সোফাতে বসাল, মার নগ্ন শরীর ভোগ করতে লাগল শয়তানটা.
-ভাগ্যিস, আজ রাজীব নেই, তাই এভাবে মাই খেতে পারছিস ।
-ওই মাল টা কি কাল চলে আসবে ?
-“হমম, এর মধ্যে আমায় আর জালাবি না ।
ও দিকে রাহুল মাকে পুরো নগ্ন করে দিয়েছে. পরনে শুধু শায়া. মাকে সোফায় শুয়িয়ে মাখনের মতো পেট চাটা দিতে লাগল.

-আহহা রাহুল আর পারছি না. এবার আয় আমার গুদে তোর মহারাজা কে ঢোকা. তারপর পাক্কা ২০ মিনিট রাহুল মাকে কঠিন চোদা দিল. তারপর আমার যুবতী মার বুকে শুয়ে স্তন দুটো নিয়ে খেলা করতে লাগল ।
-তোমার এই দুটো জিনিস পেলে আমার আর কিছু চাইনা পারু ।
-“সেই কবে থেকে তোমায় দিয়ে দিয়াছি, এখনো এতো লোভ তোর আমার মাই দুটোর ওপর.!!
ওই মাদারচোদ আমার মার দুধ মূলে দিতে লাগল.

রাত ১২ টা নাগাদ রাহুল বেরিয়ে গেলো. মা রাহুলকে দরজা অবধি ছেড়ে এল. মার শরীরে শুধু একটা পাতলা শাড়ি জড়ান আর কিছু নেই. যাওয়ার আগে মার নগ্ন স্তন দুটো টিপে দিতে ভুলল না রাহুল ।

মা ঘরে ঢুকে কাপড় খুলে ফেলল শুধু সায়া পরে ঘরে ঘুরতে লাগল, অবশ্য মা তো জানে বাড়ি ফাঁকা. আমি যে কোথাও যাইনি সেটা তো সে জানে না. আমি ঘাপটি মেরে সুযোগ এর প্রতীক্ষা করতে লাগলাম. ঠিক করতে
পারলাম না সুযোগটা আজ নেওয়া বিবেচনার কাজ হবে কি না. এদিকে মা তার মাইয়ে ক্রিম মাখতে শুরু করল.

এবার বুঝতে পারছি মাগীর দুই বাচ্চার মা হওয়ার পরও মাই দুটো এত ডাবকা কিভাবে. যাই হোক আমি কালকের জন্য রিস্ক নিতে পারলাম না. আজ যদি মাকে চুদতে পারি কাল তো এমনই পারব. আমি প্রস্তুত হলাম ।
মা ততক্ষণে রিমি কে মাই খাওয়াতে আরম্ভ করেছে. আমি ফোনে ইতিমধ্যেই মার কিছু নগ্ন ছবি তুলে নিয়াছি. এবার আস্তে করে ছাদে গিয়ে পাইপ বেয়ে নেমে দরজায় কলিং বেল টিপলাম ।
-কে।।???

-“আমি রাজীব,
-সেকি তুমি ফিরে এলে, কখন এলে ?”
.ভেতর থেকে মার উত্কণ্ঠিত গলা শোনা গেল.
-আরে দরজা তো খুলবে ? নাকি বাইরে দাঁড় করিয়ে সব শুনবে ?” মা এসে দরজা খুলল, গায়ে পাতলা কাপড় জড়ান কোন রকম ।
-“এবার বল কি হয়ছে ? কোন সমস্যা হয়নি তো?

-না মা, তোমায় খুব মিস করছিলাম তাই ফিরে এলাম.

-মানে …..??

এক হ্যাঁচকা টানে মাকে কাছে টেনে নিলাম, মার ভরাট বুক আমার বুকে ঠেকল. সঙ্গে সঙ্গে সপাটে থাপ্পড় আছড়ে পড়ল আমার গালে ।
-ইতর, অভদ্র……..নিজের মার সাথে এমন করতে লজ্জা করে না?
বললাম,এস না মা বাড়িতে তো কেউ নেই, কেউ জানবে না,
-তোমার সাহস হয় কিকরে আমায় এসব বলার?

আমার মাথা গরম হয়ে গেল, চোরের মায়ের বড় গলা, এত দিন যা যা প্রমাণ জোগাড় করেছিলাম সব বার করলাম. উফফ মার মুখটা তখন দেখবার মতো হয়েছিলো ।
মাথা নিচু করে মা বলল “তুমি আমার থেকে এখন কি চাও ?
এই বার মাগী লাইনে এসেছে. বললাম “রিমিকে যেভাবে মাই খাওয়াও । আমি সেভাবে তোমার বুক থেকে টেনে টেনে মাই খাব ।

-এর চেয়ে বেশি কিছু নয়তো ?
-“না, তোমার ওই গোল গোল স্তন থেকে দুধ খেতে পারলেই আমি খুশী ।
-“আচ্ছা তাহলে এস,,,
আমি পেছন থেকে মাকে জড়িয়ে ধরলাম, নীচ থেকে মাই দুটো হাতের তালুতে নিলাম. একেকটা দুদু অন্তত দেড় সের ওজন হবে. আস্তে করে মর্দন করতে লাগলাম মার স্তন দুটো.

-“কি গো তুমি তো বললে খাবে, টিপছো কেন ?
-কিযে বলনা, খাওয়ার আগে ভালভাবে মেখে নেওয়া উচিত না!! তুমি বল?
একটা ছিনাল হাসি দিয়ে মা বলল “অনেক হয়ছে এবার বিছনায় চল.” বিছনায় শুয়ে মা আঁচল সরিয়ে বাম মাই বার করল. “আমি মুখে নিয়ে চুক চুক করে টানতে লাগলাম.” ঊফ্ফ্ফ্ফ কি মিষ্টি মার বুকের দুধ.
একটু পরেই মার বুকের দুধের ধারা শেষ হয়ে গেল. মা বলল আজ তোমার বন্ধু রাহুল খেয়ে গেল তো. কাল মন ভরে খেও মার বুকের দুদু. যাও এখন গিয়ে শুয়ে পর. আমি মার নগ্ন স্তন চাটা দিতে লাগলাম ।
-“আজ নয় বাবু, কাল যা চাইবে সব পাবে ।
অধীর আগ্রহে সকালের প্রতীক্ষা করতে লাগলাম. ঠিক আট টায় ঘুম ভাঙ্গল ।

প্রায় সঙ্গে সঙ্গে মা চা নিয়ে এল. পরনে হাউস কোট ।
-“কি বাবুর ঘুম হল ?
একটানে মাকে কাছে টানলাম ।
-উফ্ফ্ফ, প্লীজ় রাজীব এখন ছাড়, অনেক কাজ পরে আছে, তুমি বরং কাল কোথায় যাচ্ছ যাও, ঘুরে এস. দুপুরে শুয়ে শুয়ে তোমায় বুকের দুধ দেব.
-না আমি চলে গেলে আবার রাহুলকে মাই দেবে তুমি.
-না রে পাগল ছেলে আজ আমার বুক শুধু তোমার ।

দুপুরে বাড়ি ঢুকে দেখি মা চুলে তেল দিয়ে কেশ পরিচর্যা করছে. দৌড়ে গিয়ে ব্লাউজের ভেতর হাত ঢুকিয়ে দিলাম. মার মুখে প্রশ্রয়ের হাসি দেখা গেলো. নিজে হাতেই হুক খুলে দিল. ঊফ্ফ্ফ কি বড় দুধ আমার মার ।
আর ফর্সা দুধের মাঝে কাল বোঁটা, স্তন দ্বয়কে আরও আকর্ষক করে তুলেছে. ওই অবস্থায় আমি মার দুই স্তন মুলতে লাগলাম.

মা ওই অবস্থায় ব্লাউজের হূক খুলে দিল. আমি মার দুধে ভরা মাই টানতে লাগলাম.
-চল বিছনায়.
বিছানায় শুয়ে মার বুক দুটো নিয়ে খেলতে লাগলাম ।
-আগে মাই ত খালি কর রাজীব, তার পর যত খুশী টিপ
-যথা অগ্গ্গা মহারাণী, আচ্ছা মা তোমার এই ডাবকা শরীর ছেড়ে বাবা এত দুরে কিভাবে পরে আছে ?”
-এই জন্যই তো আমি রাহুল কে দিয়ে শরীরের জালা মেটাই ।

-ঊফ্ফ্ফ্ফ কি নরম দুধ তোমার মা,
-অম্ম্ম্ম্ম্ম্ম.“উফ্ফ্ফ ….কামরাস্ না পাগল, আস্তে আস্তে টান, তোরও মজা হবে, মজা পাব আমিও ।
এদিকে আমার ধনবাবাজী তো ফুলে ঢোল. আমার ধন মার তলপেটে গুঁতো মারতে লাগল. আর আমি মার বুকের দুধ শেষ করে বোঁটায় কামড় দিতে লাগলাম.
-ঊফ্ফ্ফ রাজীব আমি আর পারছিনা.” কামার্ত শোনায় মার গলা.

আমি আস্তে আস্তে মার গুদে হাত দিলাম. গুদ টা কাম রসে ভিজে জব জব করছে.
মা বলল “ না রাজীব, তুমি কথা দিয়াছিল যে শুধু আমার দুধ খাবে, প্লীজ় এসব কোর না
-স্যরী মা, এখন আমি নিজেকে আর সামলাতে পারব না, আর তাছাড়া তুমি রাহুলকে তোমার পুরো শরীর ভোগ করতে দাও, তাহলে আমি নই কেন?
-তুই আমার ছেলে রাজীব

-ও এদিকে বলবে ছেলে, আর ওই দিকে নিজের শরীর দেবে ছেলের বন্ধুকে, তা হবে না , তা হবে না ?
মা হেসে দিল “নে আয়, ভোগ কর তোর যুবতী মার শরীর । মার নরম হাতটা আমার প্যাণ্ট এর ভেতর দিয়েও ঢুকিয়ে দিলাম ।
-ঊফ্ফ্ফ, কত বড় রে তোর মেশিন টা, তোর বাবারটা তো এর হাফ,আমি আমার বাড়া মার মুখের সামনে তুলে দিলাম.

মা আমার ধন চাটা দিতে লাগল. আমি মার দুধের বোঁটা নখ দিয়ে খুটতে লাগলাম. মা অস্থির হয়ে পড়ল. তারপর আমার 7 ইঞ্চি বাড়া মার দুই দুধের মধ্যে দিয়ে মার দুধ চুদতে লাগলাম. সারা জীবন যা পানুতে দেখেছি
তা এভাবে আমার জীবনে সত্যি হয়ে এল. কিছুক্ষন পর মা বলল “আর পারছি না রাজীব, ভেতরে আয়.

আমি আমার ধনটা মার দেব ভোগ্য গুদে সেট করলাম. দিলাম রাম থাপ, চিতকার করে উঠলো আমার বারচোদা মা. “ঊফ্ফ্ফ রাজীব আমায় শেষ করে দে, ছিড়ে নে আমার মাই দুটো. এভাবে অনেক্ষণ চুদে মাল
ফেললাম মার গুদে. এর পর থেকে প্রায় রোজই মার সাথে লীলা করি. আমি বাড়ি থাকলে মা ব্লাউজ পরে না. যখনই ইচ্ছে হয় মার মাই টানি.

সেদিন বিকেলের ঘটনা. মা বারান্দায় চেয়ারে বসে চুল আঁচড়াতে ছিলো. আমি মার পেছন থেকে মার মাই টিপ ছিলাম. কাপড়ের নীচ দিয়ে. মা বলল ঘরে চল. মা পুরো ব্লাউজ খুলে দিল. ঝাঁপিয়ে পড়লাম মার নগ্ন
স্তনের ওপর.
-উফ্ফ্ফ, আস্তে টান বাবুসোনা ।
এই সময় মা আমায় আদর করে বাবুসোনা বলেও ডাকে. তারপর পাক্কা ৩০ মিনিট চরম চোদন, দিলাম আমার ডবকা মাকে ।

সেদিন দুপুর বেলা বাইরে থেকে বাড়ি ফিরে মার ঘরে ঢুকলাম. রিমিকে দুধ খাওয়াছিল, তবে নিজের বুকের নয়,বোতলে. আমায় দেখে মুচকি হাসল. আমি জড়িয়ে ধরতে গেলাম
-একদম না, আগে ফ্রেশ হয়ে এস.
আমি কথা না বাড়িয়ে চলে এলাম. আজ বিমানের এর কথাটা মনে পড়ল, বিমানকে আমি কথা দিয়েছি.

মালটা সেদিন বাড়ি এসেছিল. মাকে কে দেখে ওর তো বিচি আউট. আজ আড্ডার পর ধরেছে.
- ভাই,….যে ভাবেই হোক ওই মাল আমার চাই,
তার পর যখন শুনল যে মার মাই আমি রোজ খাই,ওর তো মাথা নষ্ট, ওকে আমি কথা দিয়াছি যে ভাবেই হোক ওকে মার বুকের দুধ খাওয়াবই. আজই পটাতে হবে মাকে.

দুপুরে খাওয়ার পর মা আমার ঘরে এল. এসেই আমায় জড়িয়ে ধরে একটা কিস করল. আমি মার মাই টেপা আরম্ভ করলাম.
-ইস পুরো দুধে ভরা মাইটা আমার এভাবে নষ্ট করিস না, আগে টান, খালি কর পরে যত খুশি টিপিস ।
সঙ্গে সঙ্গে একটানে মার ব্লাউজের হুক গুলো ছিঁড়ে, বোঁটা মুখে নিয়ে টানতে থাকলাম.
দুধ খেতে খেতে মাকে বললাম “আমি একটা ভুল করে ফেলেছি মা , আমায় তুমি ক্ষমা কর.” বলে মার নরম স্তনে মুখ ডলতে লাগলাম.
-কী হয়ছে রে পাগল আমার ?
-আমার বেস্ট ফ্রেংড বিমান কে আমি আমাদের কথা বলে .দিয়াছি মা, এখন ও তোমার বুকের দুধ খেতে চেয়েছে.
মা বলল তোর কি ইচ্ছে? তোমার দুদুর ভাগ তো আমি রিমিকেও দিতে চাই না কিন্ত ,ঠিক আছে ওকে কাল নিয়ে আসিস.নে এখন তোর দণ্ডটা ঢোকা.

ঢোকানোর আগে আমার ধন মার হাতে তুলে দিলাম. মা মুখে নিয়ে চুষতে লাগল. কিছুক্ষণ পরে মা বলল তো কেমন দেখতে তোর ফ্রেন্ড ?
-আরে বিমান গো সেদিন এসেছিলো না নোট নিতে
-“ওহ তাই বল, সেদিন দেখেই বুঝেছিলাম ছেলের নজর ভাল না.তা আগে কোন অভিজ্ঞতা আছে?
-মনে হয় তো না । মা প্রথমে একটু নিমরাজি হয়ে ছিল ঠিকই কিন্তু পরে দেখি তার উত্সাহ কম নয় ।
-কি রে তোর বিমানের খবর কি?” মাঝে মাঝেই আমায় খোঁচা দিত. তা তোদের মতলব টা কি দুজনে কি একসাথে ভোগ করবি নাকি মার শরীর? ও শেষ স্টেপ অবধি যাবে কি না জানি না, আমায় তো বলেছিল তোমার
বুকের দুধ খেতে চায় ।

অবশেষে একদিন বিমানকে বাড়ি নিয়ে এলাম. মা আগেই বলেছিলো আমায় সামনে না থাকতে. তাতে নাকি ও লজ্জা পাবে. বিমানকে সোফায় বসিয়ে বললাম আমি আসছি.
বিমান আমার হাত টেনে ধরল “ভাই আমায় ফেলে যাস না.
-বোকাচোদা, মাগী চুদাতে এসেছ, এখন ঢ্যমনামি করছো? বস শালা.

আমি বেরিয়ে গেলাম, বিমান টিভি দেখতে লাগল. আমি বাইরে বেরিয়ে জানলার ফাঁকে চোখ রাখলাম. একটু পর মা এল রিমিকে কোলে নিয়ে. পরনে সাধারন বাঙ্গালী গৃহবধূর শাড়ি-ব্লাউজ. ঊফ্ফ্ফ জানলার ফাঁক দিয়ে
মার শরীর আরও মোহময় লাগতে লাগল. ইচ্ছে করল এখনই গিয়ে মাগীর গুদে ধন ভরে দেই.

কিন্তু ওকে তো কম চুদিনি, এখন লাইভে পানু দেখার অপেক্ষা করতে লাগলাম. মা এসে ঠিক বিমানের পাশেই বসল.
-হাই আমি বিমান
-“আমি পারমিতা, ছেনালি হাসি দিয়ে মামী বলল.” “আমি একটা সিরিয়াল দেখি এখন, তোমার অসুবিধা না হলে একটু রিমোট টা দেবে?
-প্লীজ় …..কাকী,বলে রিমোট এগিয়ে দিল বিমান.
-উফ্ফ্ফ, আবার কাকী? পারু বলবে.

সিরিয়াল চলতে চলতেই যথারিতি রিমি কেঁদে উঠলো, মা নিজের ডবকা বাম মাই বার করে রিমির মুখে তুলে দিল. আজ দেখলাম মা ব্রা পড়েনি. খানকি তৈরি হয়েই এসেছে. বিমান আড়চোখে দেখতে লাগল মার
নধর মাই. রিমির খাওয়া হলে মা ওকে দোলনায় শুয়ে দিয়ে এল.কিন্তু ব্লাউজের হুক লাগাল না.

-“কিরে ছেলে মুখ ফুটে কি বলবি কিছু ? নাকি আমারই সব করতে হবে,মা ফুট কাটল. এবার বিমান সাহস পেয়ে এগিয়ে এল মার দুদুতে হাত দিয়ে আদর করতে লাগল. খুব আলতো করে হাত বুলাতে লাগল, মার
চোখ মুখ দেখেই বুঝতে পারলাম খুব সুখ পাচ্ছে মাগীটা.
-কবে থেকে পারু কাকীকে মনে ধরল শুনি ? বন্ধুর মুখে গল্প শুনেই হয়ে গেল ?

হেসে বলল মা.
-না গো সেদিন আমি এলাম তুমি বুনুকে মাই দিছিলে, তখনি আমার তোমার বুকটা খুব পছন্দ হয়েছিল. এদিকে বিমানের আদরের চোটে মার দুধের বোঁটা দিয়ে দুধ ঝরতে লাগলো. বিমান তখন বোঁটা মুখে নিল, মা
নিজের হাতে তুলে দিল. মালটা সিস্টেম জানে, শালা আমি তো প্রথমেই মাই এর ওপর ঝাঁপিয়ে পরি. গভীরভাবে বোঁটা টেনে নিচ্ছে হারামীটা, কোন তাড়াহুড়ো নেই…….

মা পরম স্নেহে বিমান কে নিজের স্তন্যদান করতে লাগল, আমি ভালই বুঝতে পারলাম আমার চেয়ে অনেক বেশি সুখ মাকে দিচ্ছে ওই বোকাচোদাটা. আমি তো নই এমনকি রাহুলের চেয়েও বেশি আরাম দিচ্ছে আমার
যুবতী মাকে. মাই দিতে দিতে মা বলল সত্যি করে বলত বিমান আমার আগে আর কত মেয়ের শরীর ভোগ করেছিস তুই.

বিমান চুপ করে এক মনে মাই টেনে যেতে লাগল কোন উত্তর দিল না. তখন মা দুধের বাঁট বিমানের মুখ থেকে বার করে আনল, “
-আগে সত্যি কথা বল,না হলে আমি আর দেব না.
বিমান কাচুমাচু মুখ করে বলল আগে আর মাত্র একজনের সাথেই করেছি পারু কাকী.
-“কে সে ? তোর গার্ল-ফ্রেন্ড ?
-না মামী,আমাদের বায়লোজীর মৌমিতা ম্যাম এর সাথে.

-“বলিস কি ? তোদের কলেজ এর ?
-না কাকী তখন স্কুলে পড়ি, ক্লাস ১০ এর টেস্ট পরীক্ষার পরের ঘটনা.
মা এবার উঠে বসল, আগে বল কিভাবে ঘটল পুর ঘটনাটা, তারপর আবার আমায় পাবি তার আগে নয়, তোর স্টাইল দেখেই আমি বুঝেছিলাম তুই এই খেলায় পুরানো খিলাড়ী.

আচ্ছ সব বলব. কিন্তু ওভাবে নয় তুমি কাছে এসে বস, তোমায় আদর করতে করতে বলব. তারপর মাকে কাছে বসিয়ে তার মাই দুটো টিপতে টিপতে গল্প শুরু করল বিমান. সেই গল্প পরে একদিন তোমাদের বলব.
এদিকে গল্প শুনতে শুনতে আর মাই টেপা খেতে খেতে গরম হয়ে গেল মা.

মেয়েদের মাই টেপাও যে একটা আর্ট সেটা বিমানকে না দেখলে আমি বুঝতে পারতাম না. তারপরে মাকে খাটে ফেলল, ব্লাউজ শাড়ি সব খুলে নিল মার পরনে এখন শুধু সায়া. মার নিটোল স্তন দুটোর গোড়া থেকে চাটা
আরম্ভ করল. বোঁটার দিকে ফিরেও তাকাল না, মার বাম দুধে যে কাল তিল আছে ওটা চুষতে লাগল.

মার বোঁটা শক্ত হতে শুরু করল কিন্তু সে কিছুতেই ওদিকে নজর দিল না. এদিকে মা তো কামের জালায় পাগল হয়ে উঠলো.সে আর থাকতে না পেরে বিমানের চুলের মুঠি ধরে ওর মুখ নিজের বোঁটার ওপর দিল. তখন
বিমান চো চো করে আমার দুগ্ধবতী মার দুধ টানতে লাগল. মা সুখের চোটে শিতকার দিতে লাগল
-ঊফ্ফ্ফ বিমান, আমায় খেয়ে ফেল, শেষ করে দে আমায়.”

-“কাকী গো তোমার বুকের দুধ কি মিষ্টি গো, রাজীবকে রোজ দাও তাই না
- আমার মাই যে একবার খায় সে কি আর ছাড়বে ? তবে একটা কথা ঠিক তুই যেভাবে আমায় সুখের জোয়ারে ভাসালি, সেটা আর কেও পারেনি । আবার মার নরম বুকে মুখ ডুবিয়ে দিল শয়তানটা. “
-এবার ভেতরে আয়, আর পারছি না.” বলতে বলতেই মা সায়াটাও খুলে দিল.

কুচকুচে কাল বালে ভরা গুদ মার. বিমান হাত দিয়ে চটকাতে শুরু করল. এবার বিমান তার ধনটা বার করে মার হাতে দিল. এই জায়গাটায় মনে হল মালটা আমার চেয়ে পিছিয়ে. সাইজ ৫ ১/২"মত. কিন্তু বেশ মোটা.
অনেকক্ষণ ধরে মা ধন ছানলে. তারপর নিজেই আগায় ছেপ দিয়ে নিজের গুদে সেট করল.

বিমান আস্তে করে চাপ দিয়ে ধন টা আমার যুবতী মার গুদে ঢোকাল. এবার কোমর দুলিয়ে থাপাতে লাগলো. আর ওদিকে বুক দুটো তো পালা করে চুষে চলেছে.ওদিকে মার শিতকার শোনা যাচ্ছে
-আহ্হ্হ আমায় শেষ করে দে, ছিড়ে ফেল আমার মাই.
এদিকে বিমান আমার মার দুধেল মাই দুটোকে বেলুনের মতো চিপে ধরেছে, বোঁটার মুখ দিয়ে দুধ তীব্র গতিতে ফোয়ারার মত বেরচ্ছে. শয়তানটা সেই দুধ মুখে মাখছে.

ঐ সময় হটাত ফোন বেজে উঠলো মার.কথা শুনে বুঝলাম বাবার ফোন. মা কথা বলে যাচ্ছে আর বিমান চুপ চাপ আমার মার বুক টেনে যাচ্ছে.একটু পর পর মা বুক পাল্টে দিচ্ছে. এর পর ফোন রেখে মা বলল,
তুই মাঝে মাঝেই কিন্তু চলে আসবি, আমার শাশুড়ি রা চলে এলে রাজীব চলে যাবে তখন যখন খুশী আসবি.

-কিন্তু তখন তো তোমার বাড়িতে লোক থাকবে , কিভাবে সব হবে ?
-ওরে পাগল ওসব তোকে ভাবতে হবে না. নে এবার তোর ধনটা আমার গুদে ঢোকা তো. তোর বীর্য ফেল আমার ভেতর.
-কোন সমস্যা হবে না তো ?
- ঊফ্ফ্ফ তুই কথা বড্ড বেশি বলিস.
বিমান এবার ঝাপিয়ে পড়ল মার অরক্ষিত শরীরে. মার নরম নধর শরীরটা নিজের শরীর দিয়ে পিষে দিতে লাগল.

এদিকে এসব দেখেই তখন আমার ধন দাঁড়িয়ে গেছে. ঠিক করে নিলাম আজ রাতে মাকে ভবের চোদা চুদব. প্রায় মিনিট দশেক জোর ঠাপ দেয়ার পর বিমান মার গুদে মাল ফেলল. এর প্রায় সঙ্গে সঙ্গেই ও বেরিয়ে
গেল. ও বেড়ানোর প্রায় আধাঘন্টা পর আমি বাড়ি ঢুকলাম. মাকে খুবই তৃপ্ত লাগছিলো. মুচকি হেসে বললাম কেমন লাগল বিমানকে ?”
-ওই আর কি ……..মা হেসে বলল.

আমি মাকে জড়িয়ে ধরে মাই দুটো ধরে বললাম “এই দুটোর ওপর আজ খুবই ধকল গেল …কি বল ?
-ধুর কি যে বল না !!!
- ওসব বলে কিছু হবে না মা আমি সব দেখেছি ওই জানলার ফাঁকা দিয়ে.
-ইসস্ এটা ঠিক না নিজের মাকে বন্ধুর হাতে ভোগ করতে দিয়ে নিজেই লুকিয়ে দেখা হয়?
-বাবা : আমায় নিজের মার খেয়াল রাখতে হবে না ? ঐ জন্যই তো আমার আসা, চোখ টিপে বললাম আমি.

যাই হোক রান্না ঘরে চলে গেল. গরম বেগুনী আর কফি দিয়ে টিফিনটা ভালই জমলো. মা বলল রাতে কি খাবে বল রান্না তো করতে হবে. আমি বললাম “আজ আর কিছু করতে হবে না, চল বাইরে থেকে একটু ঘুরে আসি,
বাইরে থেকে বিরিয়ানি নিয়ে আসব. মার মুখ দেখে বুঝলাম প্রস্তাব খুবই মনে ধরেছে. আমি মা আর রিমিকে নিয়ে বার হলাম.

মা একটা আকাশী রং এর শাড়ি আর ম্যচিং ব্লাউজ পড়েছে. সত্যিই আজ মাকে অসাধরণ লাগছে. এমন সুন্দরী একজন মহিলা কে নিয়ে বেড়ানোর জন্য নিজের প্রতিই গর্ব হতে লাগল. রাস্তায় যখন মাকে ঘুরে ঘুরে সবাই
দেখছিল, অনেকে হালকা টোনও কাটছিল. সব মিলিয়ে ব্যপারটা আমার কাছে দারুণ উপভোগ্য লাগছিলো. আর রাতের মধুময় সময়ের প্রতীক্ষায় মন উদ্বেলিত হচ্ছিল.

গঙ্গার পাড়ে যখন মার হাত ধরে ঘুরছিলাম, নিজেকে তার প্রেমিক বলেই মনে হচ্ছিল. কিন্তু বন্ধুরা আমি কিন্তু পারুর দেবদাস হতে মোটেই প্রস্তুত ছিলাম না. একটু ফাঁকা জায়গা দেখেই রিমিকে আদর করার ছুতোয়
মার কাছে হাত নিয়ে মাইটা একটু টিপে দিলাম, পারু কপট রাগে আমার দিকে তাকাল. আমি দৌড়ে দুরে পালিয়ে গেলাম.

একটু পর আবার কাছে এসে কাপড়ের ফাঁক দিয়ে মার নগ্ন পেটে হাত বোলালাম. মা বুঝতে পারল এখানে থাকা আর ঠিক নয়, দুই প্যাকেট বিরিয়ানি এক বোতল কোল্ড ড্রিংক নিয়ে বাড়ি ফিরলাম. ফেরার সময় মা
বলতে লাগল “রাজীব আজ রাতে কিন্তু কিছু করতে পারব না, খুব ক্লান্ত আমি. আমি মুচকি হেসে বললাম “সে তুমি না দাও কিন্তু আমি কিন্তু তোমার সাথেই শোব.

বাড়িতে ঢোকার আগেই মেঘের ডাক শোনা গেল. যাই হোক তাড়াতাড়ি খেয়ে আমি আগেই গিয়ে শুয়ে পড়লাম. মা একটু পর এসে বিছানা গুছিয়ে নিল, মশারী গুঁজতে আমায় টপকে এপাশে আসার সময় মার ডবকা
মাই দুটো আমার মুখের ওপর পড়ল. আমি ঘুমিয়ে পড়েছি ভেবে বোধ হয় একটু অসাবধান ছিল, সেই সুযোগে আমি আলতো করে একটা কামড় লাগলাম.

-ঊফ্ফ্ফ, এই অসভ্যটা, এখনও ঘুম আসেনি ?ঘুমা চুপ করে.। সব ঠিকঠাক করে নাইট ল্যাম্প জালিয়ে মা শুয়ে পড়ল, ওপাশে রিমি মাঝে মা এপাশে আমি. আমি মার গায় পা দিয়ে আঁকড়ে জড়িয়ে শুলাম. কিন্তু
দুদুতে হাত দিতে সাহস পেলাম না. এমন সময় রিমি কেঁদে উঠলো. সঙ্গে সঙ্গে মা ব্লাউজের হুক খুলে মাই তুলে দিল ওর মুখে.
যেই বুকের বাঁধন খুলে গেল আমি অন্য মাই টা দখল করলাম. মা একটু আপত্তি করল, কিন্তু আমি মার কানে কানে বললাম “প্লীজ় শুধু একটু দুধ খাব, আর কিছু করব না. আর ওইদিকে হাত দিয়ে মার দুধ মুলতে
লাগলাম.
-ওকে, দাঁড়া রিমিকে ঘুম পড়িয়ে নেই.
তারপর আমার দিকে ফিরে মা দুই দুধ খুলে দিল, আমি চো চো করে শুষে নিলাম দুধ, মার নরম বুক থেকে.

তারপর মাকে মাতোয়ারা করলাম নির্দয় স্তন মর্দনে. নিজের দেব ভোগ্য মাই এর ওপর অত্যাচার বেশিক্ষণ সইতে পারল না.
-নে বাবা উঠে আয় আমার গুদের জালা মেটা.
তারপর প্রায় এক ঘন্টা ধরে মার দেহ আমি ভোগ করলাম. শারীরিক মিলনে পরম তৃপ্তি পেয়ে আমি আর মা নগ্ন হয়ে পরস্পরকে আঁকড়ে ধরে ঘুমিয়ে পড়লাম.

পরদিনই দাদু -দিদা রা ফিরে এল, আমিও হোস্টেল এ ফিরে এলাম ।

সমাপ্ত …
[+] 7 users Like Bondjamesbond707's post
Like Reply
#9
আমার নাম মিশু। আমার বয়স এখন ১৮ বছর। আমি আজ আমার মায়ের কাণ্ড কারখানার কথা বলবো। ঘটনার শুরু যখন আমি খুব ছোট। আমার মা তখন ২৪ বছর এর যুবতি। দেখতে খুব সুন্দর আর স্বাস্থ্যবতী। ভরাট পাছা আর গোলাকার দুধ। অনেক সুন্দরী আর ফর্সা আমার মা।
বাড়িতে কোন মানুষ, ফেরিওয়ালা বা মেহমান এলে তারা মায়ের দিকে হা করে তাকিয়ে থাকতো। মা সবসময় শাড়ি পরে থাকতো। আমাদের একা বাড়ি আর গ্রামের এক কোনায়। বাড়ীতে দুটো ঘর, একটা রান্নাঘর, একটা গোয়াল ঘর আর একটা কলঘর ছিল। বাড়ীর পিছনে ফলের বাগান,
ছোট দুটো সবজি খেত আর একটা মাঝারি পুকুর ছিল। এক ঘরে আমরা মা বাবা সহ থাকতাম আর অন্য টাতে আমার দাদু থাকতো। ঘর দুটো একটু কাছাকাছি ছিল। বাথরুম আর কলঘর একসাথে ছিল। বাড়িতে মানুষ খুব বেশী নেই আর আমাদের একা বাড়ি তাই মাকে তেমন পর্দা করতে হত না।
বাড়িতে আমি, মা, বাবা, আমার ছয় মাস বয়সি ছোট ভাই আর আমাদের দাদু। দাদী মারা গেছে অনেক আগে আর বাবা একমাত্র ছেলে তাই দাদু আমাদের সাথেই থাকেন। বাবা একটা বেসরকারি স্কুলে চাকরি করতেন। বেতন কম। তাই ফ্যামিলি চালাতে সবসময় হিমশিম খেতেন। এজন্য
উনাকে একটু বেশী খাটাখাটনি করতে হত। ক্লাস শেষে প্রাইভেট পরাতেন স্কুলের ক্লাসরুমে। প্রতিদিন খুব সকালে যেতেন আর ফিরতেন রাত ৮ তার দিকে। দুপুরে বাড়ি তে আসতেন না, কারন স্কুল অনেক দূরে। মা টিফিন দিয়ে দিত আর বাবা টা খেয়ে নিত। আমার বাবার বয়স ২৭ বছর।
দাদুর বয়স ৪২ বছর। খুব অল্প বয়সে বিয়ে হয়েছিল দাদুর। তাই বাবা আর দাদুর বয়সের পার্থক্য অনেক কম। দাদু কৃষিকাজ করত তাই শরীর এখনো খুব ফিট। শক্ত পেটা শরীর, হাতের বাহুতে মাংসপেশী কিলবিল করে রেসলারদের মত। বাড়ীর সব ভারী কাজ উনি একাই করেন। শরীরে কোনো
অসুখ বাধে নি এখনো। দেখলে এখনো যুবক মনে হয়। আর বাবা রোগা মানুষ তাই শক্ত কোন কাজ করতে পারেন না, অল্পতে হাঁপিয়ে উঠেন। পারিবারের ভার টানতে টানতে তার বয়স আরও বেড়ে গেছে মনে হয়। দাদু প্রতিদিন সকালে বাজার করা আর আমাদের গাভীর দেখাশোনা করা,
পুকুরে মাছ ধরা, বাড়ীর পিছনের জমিতে শাক সবজি চাষ করা, বাগান করা এইসব করতেন। সংসারের কাজে মাকে মাঝে মাঝে সাহায্য করতেন। আমি সারাদিন এই বাড়ি, ওই বাড়ি ঘুরে বেড়াতাম আর ক্ষিদে লাগলে বাড়ি এসে মাকে বলতাম। মা খেতে দিত আর খেয়ে আবার ঘুরে বেড়াতাম।
আমার ছোট ভাই তখন মায়ের দুধ খেত।খুব শান্তশিষ্ট ছিল সে। কান্নাকাটি খুব কম করতো। ক্ষিদে লাগলে কান্না করতো আর খেয়ে ঘুমিয়ে যেতো বা খেলা করতো। কাওকে জ্বালাতন করতো না। আমাদের বাড়ি টা গ্রামের এক কোনায় আর পুরো বাড়ী পাঁচিল দিয়ে ঘেরা ছিল।

মাকে দেখতাম সবসময় দাদুর সাথে খুশি মনে কথা বলত। দাদুর সাথে কথা বা কাজ করার সময় গায়ের কাপড় ঠিক থাকতো না। দাদু এইসব দেখে মজা পেত, কিছু বলত না আর মুচকি হাসত। আমি ছোট ছিলাম তাই তারা ভাবত আমি কিছু বুঝি না। তবে বাবা বাড়িতে থাকলে তখন মা খুব ঘোমটা
দিত আর কাপড় ঠিক ঠাক করে চলত। আমার কেমন যেন লাগতো, দাদু আর মায়ের কাণ্ড দেখে। একদিন সব কিছু আমি বুঝতে পারলাম একটা ঘটনার পর। আমি ওইদিন সকালে খেয়ে ঘুরতে বের হলাম। তখন বাবা স্কুলে চলে গেছে আর দাদু আমাদের গাভীকে খাবার দিচ্ছিলেন। মা বাবুকে
দুধ খাওয়াছেন। আমি কিছুদুর যেতেই আমার খুব বাথরুম লাগলো আর আমি বাড়ি ফিরে চললাম। বাড়ি এসে গেট ধাক্কা দিয়ে দেখি গেট ভেতর থেকে বন্ধ। আমার খুব জোরে বাথরুম লেগেছিল তাই আমি কাওকে ডাক দিলাম না। কারন তারা আসতে আসতে আমার অবস্থা শেষ হয়ে যাবে।
তাই আমি এক দৌড় দিয়ে বাড়ীর পিছনে চলে গেলাম। বাড়ীর পিছনে টিনের পাঁচিলে একটা ছোট ফাঁক ছিল, মনে হয় কুকুর আসা যাওয়া করতে করতে ওই ফাঁক হয়ে গেছে। আমি ওই ফাঁক দিয়ে মাঝে মাঝে আসা যাওয়া করতাম। বড় কেউ ওই ফাঁক দিয়ে ডুকতে পারবে না। আমি বাড়ি ডুকে
এক ছুটে বাথরুমে গেলাম। বাথরুম শেষ করে মাকে গেট খুলে দিতে বলতে যাবো এমন সময় দেখি আমাদের ঘর থেকে মা আর দাদুর হাসির আওয়াজ আসছে। আমি ঘটনা কি দেখার জন্য জানালা দিয়ে উঁকি মেরে থ হয়ে গেলাম।
আমি দেখতে পেলাম মা শুয়ে বাবু কে দুধ দিচ্ছে আর দাদু মায়ের পাশে শুয়ে আরেকটা দুধের বোঁটা মুখে নিয়ে চো চো করে খাচ্ছে। আর মাঝে মাঝে মাথা তুলে কথা বলছে মা এর সাথে। মা এক হাত দিয়ে দাদুর মাথায় হাত বুলিয়ে দিচ্ছে আর দাদুর কথা শুনে বেশ শব্দ করে হাসতে লাগলো।
তাদের কথা বার্তা আমি শুনতে পাচ্ছি, কারন তারা বেশ জোরে কথা বলছে। বাড়িতে কেউ নেই ভেবে তারা জোরে কথা বলতে লাগলো। দাদু মাকে বলছে, তোমার দুধ তো আমাদের গাভীর দুধের চেয়েও মিষ্টি। মা হাসতে হাসতে বলল, তাই নাকি। দাদু বলে তুমি রোজ গাভীর দুধ খাবে আর
আমি তোমার দুধ খাব। মা বলে, সে তো প্রতিদিন খাচ্ছেন। দাদু বলে বাবুর খাওয়া হলে তুমি একটু গরুর মত চারপায়ে দাঁড়িয়ে থেকো, আমি একটু বাছুর যেবাবে দুধ খায় আমি সে ভাবে তোমার দুধ খাবো। মা হাসতে হাসতে বলল, ইসস সখ কত। আমার বাবুর দুধ তো আপনি খেয়ে শেষ করে
ফেলবেন। মা দাদুর সাথে এসব করছে দেখে আমি খুব অবাক হলাম। কারন, আমাদের সামনে মা দাদুকে আব্বা বলে ডাকে। এরপর বাবুর খাওয়া শেষ হলে ঘুমিয়ে পরে আর মা বাবুকে দোলনায় শুইয়ে দাদুর কাছে বিছানায় আসে। দাদু তখন একহাত দিয়ে তার লুঙ্গির উপর দিয়ে নুনু ধরে
ডলতে লাগলেন। মা বিছানায় এসে শাড়ি আর ব্লাউজ খুলে চারপায়ে দাঁড়ালেন। দাদু বলল, না হয় নি। তুমি সায়া খুলো, নইত গরুর মত লাগবে না। মা হাসতে হাসতে বলল, আপনি লুঙ্গি খুলে ফেলেন, নইত আপনাকে বাছুরের মত লাগবে না। এই কথা বলে দাদু আর মা দুজনেই লুঙ্গি আর
সায়া খুলে পুরা নগ্ন হয়ে গেলেন। মা নাদুসনুদুস হওয়াতে আর বাচ্চা হওয়ার কারনে মার দুধ দুটো অনেক বড় ছিল। দুধের বোঁটার রঙ খয়েরী লাল বোঁটার চারপাশে গোল বৃত্তের মত জায়গা তাও লাল। দেখতে অনেক সুন্দর লাগছিল। আর মা চার পায়ে দাঁড়ানোতে তার দুধ গুলো ঝুলছিল।
অনেকটা আমাদের গাভীর ওলান এর মত আর বোঁটা গুলো খুব খাঁড়া হয়ে ছিল। মা ফর্সা থাকার কারনে তার উরু দুটো সদ্য ছিলা কলাগাছের মত মনে হল। দাদু এবার যখন বাছুর এর মত উপর হল আমি তার দুই পায়ের মাঝে নুনু দেখে ভীষণ অবাক হলাম। এতো মোটা আর বড় সেটা।
দেখতে একেবারে বড় শোল মাছের মত। প্রায় ৯” লম্বা আর মোটা। এখন জানি এতো বড় নুনুকে বাঁড়া বা ধোন বলে। বাঁড়ার মাথা টা শোল মাছের মুখের মত মোটা ছিল। দাদু তখন মায়ের পেটের নিচে গিয়ে মায়ের দুধে গুঁতা মারতে লাগলো বাছুর এর মত। মা দাদুর কাণ্ড দেখে মুচকি মুচকি
হাসতে লাগলো। তারপর দাদু মায়ের দুধের একটা বোঁটা মুখে নিয়ে চো চো করে চুষতে লাগলো আর মাঝে মাঝে উপর দিকে ছোট ছোট ধাক্কা মারছিল। মা সুখের আবেশে চোখ বন্ধ করে রইল। দাদু কিছুক্ষন দুধ চোষার পর মায়ের মনে দুষ্ট বুদ্ধি এল। মা গাভীর মত করে হটাত করে সরে গেলো
অর্থাৎ বাছুর কে আর দুধ দিতে চায় না। তখন দাদুর মুখ থেকে দুধের বোঁটা চকাস করে বের হয়ে এল আর ফিনকি দিয়ে সামান্য দুধ নিচে পড়ল। দাদু হাসি মুখে আবার জায়গা বদল করে অন্য দুধের বোঁটা টা মুখে নিল। আবার কিছুক্ষণ চো চো করে খাওয়ার পর মা আবার সরে গিয়েদাদুর মুখ
থেকে দুধের বোঁটা টেনে নিল। তাদেরকে অনেকটা গাভী আর বাছুর এর মত মনে হল। এইভাবে কিছুক্ষণ পর দাদুকে মা আর দুধ মুখে নিতে দিচ্ছে না। দাদু এইবার মায়ের পিছনে গিয়ে মায়ের পাছা মাঝে মুখ ডুবিয়ে দিলো। মা উহ করে উঠল আর পা একটু ফাঁক করে দাদুর মুখ কে জায়গা
করে দিলো। এটা দেখে দাদু আবার মুখ টা মা এর ভোদার মধ্যে নিয়ে গেলো আর জিহবা বের করে চাটতে লাগলো। মা উহ আহ করে শব্দ করতে লাগলো। দাদু এক মনে জিহবা দিয়ে ভোদা চাটতে লাগলো। মাঝে মাঝে পাছার ফুটোতে জিহবা দিয়ে আদর করতে লাগলো। মা তখন চোখ বন্ধ
করে দাদুর আদর খেতে লাগলেন আর মুখ দিয়ে আওয়াজ করতে লাগলেন। দাদু আবার সরে এসে মায়ের দুধের বোঁটা মুখে নিয়ে চুষতে লাগলো আর মা তখন গাভীর মত করে দাদুর গায়ে, পিঠে জিহবা দিয়ে চাটতে লাগলো আর দাদুর দুই পায়ের মাঝে মুখ ঢুকিয়ে দিতে চাইলো। দাদু তখন এক
পা উঁচু করে মাকে মুখ ঢুকাতে দিলেন। গাভীর যেমন করে বাছুর এর নুনু চেটে দেয় তেমনি মা দাদুর বাঁড়া টা চেটে দিতে লাগলেন আর মাঝে মাঝে বাঁড়ার মুণ্ডি টা মুখে নিয়ে চুষছেন। দাদু তখন মায়ের দুধ ছেড়ে দিয়ে পাছা আর উরু চাটতে লাগলেন আর এক পা উঁচু করে মা কে বাঁড়া
খাওয়াচ্ছেন। মা তখন পুরা বাঁড়া চেটে বাঁড়াটা মুখে নিতে চেষ্টা করছে। কিন্তু বেশী মোটা আর লম্বা হওয়াতে পুরো টা মুখে নিতে পারে না। মা এবার বাঁড়া ছেড়ে দিয়ে বীচির থলে টা মুখে পুরে নিলেন আর চো চো করে টানতে লাগলেন। দাদু আহ করে উঠলেন আর একমনে পাছা, উরু আর
ভোদা চাটতে থাকলেন। দাদু হটাত করে চিত হয়ে শুয়ে পড়লো আর মায়ের পাছা টা টেনে নিজের মুখের উপর আনল। মায়ের পাছা আর দাদুর মুখ তখন আমার দিকে। মা পাছা ফাঁক করে দাদুর মুখে বসে পরলেন আর দাদুর বাঁড়া মুখে নিয়ে একমনে চুষতে লাগলেন। আমি মায়ের ভোদা
দেখতে পারলাম। কি সুন্দর আর ফোলা ভোদা। গোলাপ ফুলের পাপড়ির মত ভোদার ঠোঁট দুটো। দাদু তখন তার জিহবাকে সুই এর মত করে মায়ের ভোদার ভিতর ঢুকিয়ে দিলো আর চুষতে লাগলো। মা উহহ করে উঠল। দাদু তখন মায়ের গুদটা পুরো মুখে নিয়ে নিল আর চেটে, চুষে খেতে
লাগলো। ভোদার মুখ থেকে পাছার ছিদ্র পযন্ত লম্বা লম্বা ছাটন দিতে লাগলো। মাঝে মাঝে ভোদা ফাঁক করে পুরো জিহবা ভিতরে ঢুকিয়ে নাড়াতে লাগলো। মা আরামে উহ আহ করে শব্দ করে শীৎকার করতে লাগলো। কিছুক্ষন চুষার পর মা হটাত করে কেঁপে কেঁপে উঠল আর দাদুর মুখের
উপর শক্ত করে বসে পড়ল। তারপর আমি শেষ, আমি শেষ বলতে বলতে গুদের রস ছেড়ে দিলো। দাদু তখন একমনে গুদের রস খেতে লাগলো। চেটে চেটে মায়ের গুদ পরিস্কার করে দিলো। মা তখন একেবারে নিস্তেজ হয়ে পা ফাঁক করে চিত হয়ে শুয়ে রইল। দাদু তখন উঠে মায়ের পাশে
শুলো আর মায়ের ঠোঁটে চকাস করে চুমু খেয়ে মাই দুটো টিপতে লাগলো। দাদু বললেন, কি হল আমার তো এখনো মাল আউট হয় নি। তুমি এতো তাড়াতাড়ি রস ছেড়ে দিলে। মা বলল, আপনি তো একটা ষাঁড়, তাই আপনার এতো তাড়াতাড়ি আউট হবে কিভাবে। আর আজ যে খেলা
দেখালেন তাতে আমি আরও উত্তেজিত হয়ে পড়ে ছিলাম। তাই খুব দ্রুত রস ছেড়ে দিলাম। সত্যি আব্বা, আপনি খুব ভালো খেলোয়াড়। আপনার ছেলে আমাকে কোনদিন সুখি করতে পারল না। তার ওইটা তো নুনুর মত ছোট। আর আপনার টা কি বিশাল। আমি আপনার টা সারা জীবন আমার
গুদে পুরে রাখব। দাদু এই শুনে মায়ের মাই টিপতে লাগলেন আর বললেন, আমার ছেলে না পারলে কি হয়েছে আমি তো আছি। আমি তোমাকে সারাজীবন আমার এই বাঁড়া দিয়ে গেঁথে রাখব, সুখি করে রাখব।
তাদের কথা শুনে মনে হল তারা অনেকদিন ধরে এইসব করছে। দাদু মায়ের একটা মাই মুখে নিয়ে চুষতে লাগলেন আর মা দাদুর বাঁড়া ধরে আদর করতে লাগলেন। এভাবে কতক্ষন রেস্ট নেয়ার পর আমাদের গাভী টা ডেকে উঠল। তার দুধ ধোয়া হই নি এখনো। দাদু হাসতে হাসতে বললেন,
এক গাভীর দুধ মাত্র ধুইলাম এখন আরেকটার ধুতে হবে। মা বলল, হ্যাঁ চলেন। গাভীর দুধ ধুয়ে ফেলি। মা কাপড় পরতে গেলে দাদু বলেন, শুধু সায়া টা পরতে আর কিছু না পরতে। মা বলল, মিশু বা কেও চলে আসতে পারে। দাদু বলেন গেট বন্ধ আছে, কেও আসলে টের পাবো তখন তুমি সব
পড়ে নিও। তখন আমার মনে হল খেলা শেষ হয় নি , আরও বাকি আছে। তাই আমি আজ লুকিয়ে লুকিয়ে সব দেখব বলে ঠিক করলাম। তারা জানে না যে আমি গোপন পথে বাড়ি চলে এসেছি। মা তখন সায়াটা দুধের একটু উপর পরে রান্না ঘর থেকে দুধ ধোয়ার বালতি আর তেল নিয়ে
গরুঘরে গেলেন। দাদু লুঙ্গি পড়ে খালি গায়ে পিছন পিছন গেলেন। আমি লুকিয়ে লুকিয়ে গরুঘর এর একটা ছিদ্র খুজে বের করলাম যেখান থেকে সব দেখা যায়। মা বাছুরের দড়ি হাতে দাঁড়িয়ে রইলেন আর দাদু তেল হাতে নিয়ে গরুর ওলান থেকে দুধ দুতে লাগলেন। কিছুক্ষন ধোয়ার পর মা
বাছুর কে ছেড়ে দিলো যাতে বাছুর দুধ খেতে পারে আর ওলান এ দুধ আসে। তখন দাদু একপাশে সরে গিয়ে মাকে কাছে টেনে নিলো আর মায়ের সায়া তুলে গুদের ভিতর মুখ ডুবিয়ে দিলো আর চো চো করে গুদ চুষে দিতে থাকলো। আমি ছিদ্র থেকে দেখতে পাচ্ছি মায়ের গুদের ওইখানে দাদুর
মাথা। মা একহাতে বাছুরের মুখ টেনে টেনে ওলান এর বোঁটা খাওয়াচ্ছে আর আরেক হাতে দাদুর মাথায় হাত বুলাচ্ছে। কিছুক্ষন পর মা বাছুর কে টেনে নিল আর দাদু কে গাভীর দিকে ঠেলে দিলো। দাদু আবার গাভীর দুধ ধুইতে লাগলো। দুধ ধোয়া হয়ে গেলে মা বাছুর কে ছেড়ে দিলো আর দাদু
মা কে নিয়ে খড়ের উপর বসে পরলো। মা বললেন অনেক কাজ বাকি আছে, পরে করলে হয় না। দাদু বললেন এখন এক রাউন্ড করি তারপর কাজ করা যাবে। দাদু মাকে খড়ের উপর শুইয়ে দিয়ে পা ফাঁক করে ধরল আর গুদে চুমু খেতে লাগলো । তারপর চুষতে লাগলো জিহবা দিয়ে।
মা আরামে উঃ উঃ করে উঠল। এইবার দাদু উঠে মায়ের মুখে চুমু খেলো আর মাই টিপতে লাগলো ।দাদু এবার মায়ের পা দুটো ভাঁজ করে বুকের কাছে নিয়ে গেলো আর দাদুর বাঁড়ার মাথা তখন মায়ের গুদের মুখে ঘষাঘষি করতে লাগলো। যেন বড় একটা সাপ তার ছিদ্র খুঁজছে। মা বাটি থেকে
একটু তেল নিয়ে দাদুর বাঁড়ার গায়ে লাগিয়ে দিলো আর বাঁড়ার মাথা নিয়ে গুদের মুখে সেট করে দিলো। দাদু মায়ের পা ফাঁক করে ধরে এক ঠাপ দিয়ে অর্ধেক বাঁড়া গুদে ঢুকিয়ে দিলো। মা ক্যোঁৎ করে শব্দ করে উঠলেন। তারপর দাদু গুদে বাঁড়া ঢুকিয়ে রেখে কিছুক্ষন চুপচাপ অপেক্ষা
করলেন। মা তখন তার পাছা নাড়াতে লাগলো বাঁড়া গুদে নেয়ার জন্য। দাদু যেন এই সুযোগের অপেক্ষায় ছিলেন। দাদু আবার বড় একটা ঠাপ দিয়ে পুরো বাঁড়া মায়ের গুদে ঢুকিয়ে দিলেন। মা আহ করে উঠল আর মুখে বলল, আস্তে করেন। দাদু এইবার আস্তে আস্তে কোমর নাড়াতে নাড়াতে
মাকে চুদতে লাগলেন। মা দুই পা ফাঁক করে দাদুর চোদা খেতে লাগলো। আমি পিছন থেকে দেখতে পাচ্ছি দাদুর বাঁড়া মায়ের গুদে একবার ডুকছে আর বের হচ্ছে। দাদু মায়ের ঠোঁটে ঠোঁট করে চুমু খেতে লাগলো আর মাকে চুদতে লাগলো। এভাবে কিছুক্ষন করার পর দাদু মায়ের দুধের একটা
বোঁটা মুখে নিয়ে চুষতে লাগলো আরেকটা টিপতে লাগলো আর চুদতে লাগলো। মা পা দুটো দাদুর কোমরের দুই পাশে ছড়িয়ে দিয়ে আকাশের দিকে তুলে রাখল আর দাদুর ঠাপ খেতে লাগলো।মা নিচ থেকে দাদুর ঠাপের তালে তালে পাছা উঁচিয়ে তলঠাপ দিতে লাগলো। সারা গোয়ালঘরে তখন
বাছুরের দুধ খাওয়ার চকাস চকাস শব্দ আর দাদু-মা এর চোদা চুদির পকাত পকাত শব্দ হতে লাগলো। দাদু আস্তে আস্তে ঠাপের গতি বাড়িয়ে দিলো। প্রায় ২০ মিনিট চোদার পর দাদু হটাত খুব জোরে জোরে মাকে ঠাপ মারতে লাগলো আর মা দুই পা আর দুই হাত দিয়ে দাদুকে শক্ত করে জড়িয়ে
ধরলো। দাদু খুব জোরে কয়েকটা রামঠাপ দিয়ে মায়ের গুদের ভিতরে বাঁড়াটা আমূল ঢুকিয়ে দিয়ে কাঁপতে লাগলো। মার শরীর তখন খুব করে কাঁপছে। আমি বুঝলাম তারা দুইজন রস ছেড়ে দিলো। একটু পরেই দাদু মায়ের গুদ থেকে বাঁড়া টা চকাস করে বের করলো আর মায়ের গুদ থেকে
গলগল করে দাদুর সাদা সাদা বীর্য পড়তে লাগলো।
মা সায়া দিয়ে দাদুর বাঁড়া আর নিজের গুদ মুছে নিল। কিন্তু তাদের আর উঠার মত শক্তি ছিল না তখন। তারা আবার একে অন্য কে জড়িয়ে ধরে শুইয়ে রইল। আর কথা বলতে লাগলো। দাদু বলল, বৌমা কেমন লাগলো আজ। মা বলেন, আব্বা আজ আপনি একেবারে ষাঁড়ের মত চুদলেন।
দাদু বললেন, তোমার ওই গুদে সারাদিন আমার লাঠিটা ভরে রাখতে চাই কিন্তু তা আর পারি কই। মা বলল, আমি ও আপনার বাঁড়া আমার গুদে নিয়ে সারাদিন পড়ে থাকতে চাই কিন্তু এর চেয়ে বেশী করতে গেলে ধরা পড়ে যাবো যে। মিশু স্কুলে যাওয়া শুরু করলে তখন মজা করে সারাদিন
ধরে আমার গুদে আপনার বাঁড়া নিয়ে বসে থাকবো। এই বলে তারা চুমু খেতে লাগলো। আমি বুঝলাম আমার স্কুলে যাওয়ার সময় হলে তাদের চোদাচুদি করতে আর সমস্যা হবে না। তারপর মা উঠতে গেলে দাদু মাকে একটানে কোলে উঠিয়ে নিলো। মা হাসিমুখে দাদুর গলা জড়িয়ে ন্যাংটা হয়ে
দাদুর কোমর জড়িয়ে রাখল। তারপর মাকে কোলে নিয়ে অন্য হাতে দুধের বালতি হাতে নিয়ে তারা রান্নাঘর এর দিকে চলে গেলো। দাদু রান্না ঘরে বালতি রেখে মাকে নিয়ে কলঘরে গেলো। আমাদের কলঘর আর বাথরুম একসাথে টিনের বেড়া দিয়ে তৈরি। দাদু মাকে নিয়ে বাথরুমে ঢুকল আর
তারা দুই জন একসাথে পেশাব করতে লাগলো। মায়ের হাসির শব্দ আমি শুনতে পেলাম। মা বলছে, শান্তিমত পেশাব করতেও দিবেন না দেখছি। তারপর দাদু মাকে কোলে নিয়ে আবার কলঘরে এল আর বালতি থেকে পানি উঠিয়ে মায়ের গুদ, মাই, পেট, পাছা সব ধুয়ে দিলো। মা পানি নিয়ে
দাদুর বাঁড়া ,বুক ধুয়ে দিলো। তাদের গা ধোয়া হয়ে গেলে দাদু আবার মাকে পাঁজাকোলে করে নিলো। দাদুর একহাত মায়ের পাছার নিচে আর একহাত বগল তলে দিয়ে মাই এর উপর রেখে মাকে কোলে তুলে নিলো। মা দাদুকে গলা জড়িয়ে ধরল। আর দাদুর বুকে মুখ লুকালো। আমি দেখতে
পেলাম দাদু মায়ের মাই টিপছে আর মা দাদুর বুকের বোঁটা টা চেটে দিচ্ছে। দাদু ল্যাংটা হেঁটে বড় ঘরের দিকে যেতে লাগলেন। আমি আবার বড় ঘরে উঁকি দিলাম। দাদু মাকে বিছানায় শুইয়ে দিচ্ছে কিন্তু মা তখনো দাদুর বোঁটা চেটে দিচ্ছে। দাদু তখন মায়ের পা ফাঁক করে গুদে চকাস চকাস
করে কয়েকটা চুমু খেলো আর মাকে বলল আমি বাজারে যাচ্ছি, কি কি লাগবে বল। মা বলল আমার এই বাঁড়া হলেই চলবে। এই বলে তারা দুই জনেই বেশ শব্দ করে হেসে উঠল। দাদু একটা লুঙ্গি আর শার্ট পড়ে নিলো আর বাজারের ব্যাগ হাতে নিলো। আর বলল আজ দুপুরে একসাথে খাবো।
মা হেসে বলল, আবার। আমি বুঝলাম দুপুরে আজ কিছু হবে। প্রতিদিন আমি খাওয়ার পর ঘুমিয়ে পরি আর তখন দাদু আর মা একসাথে খেতে বসে। আমি আজ ঘুমাব না বলে ঠিক করলাম।
দাদু চলে যাওয়ার পর আমি বাহির থেকে ঘুরে আসলাম আর মাকে রান্না ঘরে কাজ করতে দেখলাম। কিছু খেয়ে আমি আবার অপেক্ষা করতে লাগলাম দাদু কখন ফেরে। দাদু বাজার নিয়ে বাড়ি আসতে দেখে আমি মাকে বলে আবার বাড়ি থেকে বের হলাম, কিন্তু একটু ঘুরে আবার পিছন দিয়ে
ঢুকে রান্না ঘরে উঁকি দিলাম। দাদু বাজার রেখে আমার কথা জিজ্ঞেস করল। মা বলল খেয়ে আবার ঘুরতে বের হয়েছে। দাদু তখন গেট বন্ধ করে এল আর মায়ের পিছন বসে বসে মায়ের মাই টিপতে লাগলো। মা বলল, এখন কাজ টা করি। তারপর অনেক সময় আছে। দাদু কিছু বলল না।
পিছন থেকে মায়ের কানের লতি চুষতে লাগলো। মা হটাত কেমন যেন করে উঠল। মনে হয় আরাম লাগছিল তার। মা শাড়ি আর ব্লাউজ পরা ছিল। দাদু মায়ের গলা, পিঠ চুষতে, চাটতে লাগলো। তারপর মায়ের সামনে থেকে ব্লাউজ উপর উঠিয়ে দিলো আর একটা মাই বের করল। মা তখনো
কাজ করে যাচ্ছে। দাদু তখন বগল তলা দিয়ে মাথা ঢুকিয়ে দিলো আর মাই এর বোঁটা মুখে নিয়ে চুষতে লাগলো। মা দুই হাত দিয়ে কাজ করছে আর দাদুর দুধ খাওয়া দেখছে। মা বলছে, বাবুর জন্য দুধ রাখতে হবে। বেশীক্ষন খাবেন না। দাদু কিছু না বলে একমনে দুধ খেয়ে যাচ্ছে। কিছুক্ষন
খেয়ে দাদু আবার ব্লাউজ দিয়ে মাই ঢেকে দিয়ে মায়ের মুখ টেনে নিয়ে চুমু খেলো। তারপর মাকে কাজে সাহায্য করতে লাগলো আর আবোলতাবোল কথা বলতে ছিল। আমি দুপুরে বাড়ি ফিরে দেখি, মা রান্না শেষ করেছে আর দাদু গাভিকে খাবার দিচ্ছে। মায়ের শাড়ি দুই মাইএর ফাঁক দিয়ে
কাঁধে উঠানো আর এভাবেই দাদুর সামনে ঘুরে বেড়াচ্ছে। আমি আসার পর মা আমাকে গোসল করিয়ে দিয়ে খাইয়ে দিলো। বলল যা একটু শুয়ে নে। আমি ভালো ছেলের মত বিছানায় গেলাম। কিছুক্ষন পর মা আমাকে দেখতে আসলো আমি ঘুমিয়ে গেছি কি না। আমি পাশ ফিরে শুয়ে আছি
দেখে ভাবল ঘুমিয়ে পড়েছি। তারপর মা গিয়ে দাদু কে ডাকল খাওয়ার জন্য। দাদু রান্না ঘরে ডুকলো খাবার খেতে। আমি আস্তে করে উঠে দেখতে পেলাম মা রান্নাঘরের দরজা বন্ধ করছে। মায়ের পরনে শাড়ি আর চুলগুলো এখনো ভেজা। আমি উঠে গিয়ে আবার রান্নাঘরে উঁকি দিলাম।
আমাদের রান্নাঘরের একপাশে একটা আগের দিনের ডাইনিং টেবিল আর চারটা চেয়ার ছিল। আমরা অইখানে বসেই খাই।
রান্নাঘরে খিড়কী দিয়ে আলো আসছে আর তাতে আমি দেখতে পেলাম, মা দাদুর সামনে দাঁড়িয়ে আছে আর দাদু চেয়ারে বসে বসে মায়ের দুধ টিপছে। মা দাদুর বাঁড়া ধরে নাড়াতে লাগলো আর দাদু ব্লাউজ উঠিয়ে মাই চুষতে লাগলো। দেখতে দেখতে দাদুর বাঁড়া আবার শক্ত হয়ে গেলো আর
বাঁশ গাছের মত সোজা হয়ে রইল। দাদু মাকে সব খুলে ফেলতে বলল। মা সব খুলে এক প্লেটে খাবার সাজিয়ে নিলো। দাদু তখন মায়ের গুদের মধ্যে আঙ্গুল ঢুকিয়ে কি যেন করতেছিল। তারপর মা দাদুর চেয়ারের দুই পাশে পা ছড়িয়ে দিয়ে দাঁড়ালো। দাদু তখন মায়ের গুদের পাপড়ি ফাঁক করে
ধরল আর মা দাদুর বাঁড়া ধরে আস্তে আস্তে বসতে লাগলো। আমি দেখতে পেলাম দাদুর বাঁড়া আস্তে আস্তে মায়ের গুদের মধ্যে হারিয়ে যাচ্ছে। মা অর্ধেক ঢুকিয়ে বাঁড়া ছেড়ে দিলো আর দাদু মায়ের কোমর ধরে জোর করে উপর দিকে একটা ধাক্কা মারল। এক ধাক্কায় দাদুর বাঁড়া মায়ের গুদে
আমুল গেঁথে গেলো। মা উফফ করে উঠল। তারপর দাদু কিছুক্ষন মায়ের কোমর ধরে ঠাপ মারতে লাগলো। কিছুক্ষন ঠাপ মারার পর দাদু মাকে কোলের উপর বসিয়ে নিলো আর হাত দুয়ে ভাত মেখে খাওয়া শুরু করল। আমি অবাক হয়ে তাদের এই সব দেখতে লাগলাম। দাদু একহাতে ভাত
নিয়ে মাকে খাইয়ে দিচ্ছে আর অন্য হাত দিয়ে মায়ের দুধ টিপে যাচ্ছে। মা একহাত দিয়ে প্লেট ধরে আছে আর অন্যহাত দিয়ে দাদুর কাঁধের উপর দিয়ে দাদু কে জড়িয়ে ধরে আছে। অর্থাৎ দাদুর মাথা আর মুখ মায়ের বগল তলে আছে। দাদু মাকে এক লোকমা খাইয়ে আর নিজে এক লোকমা
খেয়ে দুধ চেপে ধরে কিছুক্ষন ঠাপ মারে। মা তখন চোখ বুজে দাদুর ঠাপ খায়। দাদু ঠাপ মারে আর মাইয়ের বোঁটা মুখে নিয়ে চুষে। মায়ের ডান মাইয়ের বোঁটার চারপাশে দাদুর মুখের লালা আর ঝোল লেগে আছে। আবার দাদু একটু করে খায় আর কিছুক্ষন চোদাচুদি করে। দাদু বলে,
কেমন লাগছে বৌমা, আমার বাঁড়ার ঠাপ আর হাতের খাবার খেতে। মা চোখ বন্ধ রেখে বলতে থাকে, হ্যাঁ আব্বা খুব মজা লাগছে। এভাবে যদি প্রতিদিন খেতে পারতাম। দাদু বলে, আমি তোমাকে সবসময় এভাবে কোলে বসিয়ে খাওয়াবো। এই বলে তারা খাবার খেতে লাগলো আর দাদু মাকে
চুদতে লাগলো। খাবার শেষ হলে দাদু মায়ের আর নিজের মুখ আর বুক ধুয়ে দিলো আর মাকে কোলে বসিয়ে তলঠাপ মারতে লাগলো। এভাবে কিছুক্ষন করার পর দাদু মাকে কোল থেকে উঠিয়ে নিলো আর নিজের দিকে মুখ করে আবার বাঁড়ার উপর বসিয়ে দিলো। মা দাদুর কোল থেকে
উঠাতে মায়ের গুদ থেকে চকাস করে শব্দ হল। শব্দ শুনে দুই জনে হেসে উঠল। দাদু বলল, দেখছো বউমা তোমার গুদ আমার বাঁড়া কে ছাড়তে চাইছে না। মা বলল, আমার গুদের ক্ষিদা না কমা পযন্ত আপনার বাঁড়ার ছুটি নেই। তারপর তারা মুখোমুখি বসে চোদাচুদি করতে লাগলো।
রান্নাঘরে তখন পকাত পকাত করে শব্দ হচ্ছে। মা আর দাদু তাদের জিহবা দিয়ে মুখের ভিতর খেলা করছে আর দাদুর বাঁড়া মায়ের গুদের ভিতর আসাযাওয়া করছে। কিছুক্ষন পর মা যখন দাদু কে শক্ত করে জড়িয়ে ধরল দাদু তখন বুঝতে পারল মা জল ছেড়ে দিচ্ছে। দাদু তখন থাপ মারা বন্ধ
করে দিলো। মা তখন করুণ চোখে দাদুর দিকে তাকালো আর দাদু মুচকি হেসে চেয়ার ছেড়ে উঠে দাঁড়ালো। দাদুর বাঁড়া তখনো মায়ের গুদের ভিতর রয়ে গেছে আর মা দাদুকে দুই পায়ে কোমর বেড় দিয়ে আর দুই হাতে গলা জড়িয়ে ধরে ঝুলে থাকলো। বানর যেমন গাছে ঝুলে মা তখন তেমন
করে দাদুর গলায় ঝুলে থাকলো। দাদু ডাইনিং টেবিল থেকে খাবারের প্লেট আর বাটি আলমারি তে তুলে রাখছে। দাদুর বাঁড়া তখনো মায়ের গুদের ভিতর। মা করুণ গলায় বলল, ওঁগুলো পরে তুললেও হবে। আগে আমাকে চুদুন। দাদু একটা করে বাটি আলমারি তে তুলে রাখে আর আসার পথে
মায়ের পাছা ধরে ঠাপ মারতে থাকে। এভাবে সব খাবার তোলা হয়ে গেলে দাদু মাকে কোলে তুলে হেঁটে হেঁটে পুরো রান্না ঘর জুড়ে চুদতে লাগলো। মা আনন্দে শীৎকার দিতে লাগলো। আমি বুঝতে পারলাম মা দুইবার রস ছেড়ে দিয়েছে। কিন্তু দাদুর এখনো থামার নাম নেই। দাদু এইবার মাকে
টেবিলে শুইয়ে দিয়ে খুব জোরে জোরে ঠাপ মারতে লাগলো। দাদুর ঠাপের ঠেলায় টেবিল সরে গেলো। কিছুক্ষন পর দাদু মায়ের গায়ের উপর শুয়ে জোরে এক রামঠাপ মারল আর বাঁড়া টা গুদের ভিতর পুরা গেঁথে দিয়ে মাকে শক্ত করে জড়িয়ে ধরল। মা দাদুকে জড়িয়ে ধরে ঠোঁট চুষতে
লাগলো আর কেঁপে কেঁপে উঠল। আমি বুঝলাম দাদু আর মা একসাথে মাল ছেড়েছে। কিছুক্ষন শুয়ে থাকার পর দাদু মাকে বলল। আমার বৌমা, আমার জান তোমার কেমন লেগেছে আমার চোদা খেতে। মা তার শ্বশুরের মুখে চুমু খেতে খেতে বলল, আমার মরদ, আমার ষাঁড় আমি তোমার
চোদা খেয়ে খুব খুশি। আমি তোমার বাঁড়া সবসময় আমার গুদে পুরে রাখবো। তারপর তারা কিছুক্ষন আদর করল আর দাদু মাকে টেবিল থেকে উঠিয়ে নিলো আর কাপড় পরতে বলল। তারা কাপড় পরে বের হবার আগেই আমি বিছানায় গিয়ে শুয়ে পরলাম। মা বাবুকে দুধ খাইয়ে আমার পাশে
শুয়ে ঘুমিয়ে গেলো। আমি বিকেল বেলা খেলতে যাবার নাম করে আবার লুকিয়ে বাড়ীর পিছনে চলে আসলাম। আসার সময় দেখেছি মা দাদুর ঘরে যাচ্ছে। আমি তাড়াতাড়ি দাদুর ঘরের পিছনে গিয়ে উঁকি দিলাম। ভিতরে তখন মা দাদুর ঘুম ভাঙ্গাচ্ছে। দাদু ঘুম ভেঙ্গে মাকে টেনে তার খাটের
উপর বসালো আর আমার কথা জিজ্ঞেস করল। মা বলল খেলতে গেছে। দাদু তখন বলল আমার বিকেলের খাবার কই। মা হেসে জবাব দিলো, রেডি আছে। মা তখন দাদুর বিছানায় উঠে বসে আর পা ভাঁজ করে কোল করে দাদুর মাথা টা কোলের উপর তুলে নিলো। দাদু তখন চোখ বন্ধ করে
মায়ের কোলে শুয়ে রইল। মা এইবার তার ব্লাউজ উপর করে তুলে আর নিজের একটা মাইয়ের বোঁটা হাতে নিয়ে দাদুর মুখে গুঁজে দেয়। দাদু মুখ ফাঁক করে বোঁটা মুখে পুরে নেয় আর চো চো করে চুষতে থাকে। মা সুখের আবেশে তার চোখ বন্ধ করে ফেলে আর তার শ্বশুরকে দুধ খাওয়াতে
থাকে। মা কিছুক্ষন পর দাদুকে আরেকটু টেনে কোলের উপর উঠিয়ে নেয় আর অন্য মাইয়ের বোঁটা মুখে গুঁজে দেয়। দাদু তখন একটা মাই খাচ্ছে আর অন্য টা ময়দা মাখার মত করে মাখতেছে। মা চোখ বন্ধ করে মজা নিচ্ছে আর তার শ্বাস প্রশ্বাস ভারী হতে থাকে। তখন মা এক হাত দিয়ে
দাদুর মাথায় হাত বুলায় আর অন্য হাত দিয়ে লুঙ্গির ভিতর দিয়ে দাদুর বাঁড়া ধরে আদর করতে থাকে। দাদু বোঁটা থেকে মুখ তুললে মা দাদুর মুখ উপর করে ধরে ঠোঁটে চুমু খায় আর আবার মাইয়ের বোঁটা মুখে দিয়ে দেয়। দাদু একমনে দুধ খেতে থাকে।দাদুর বাঁড়া আবার শক্ত হয়ে দাঁড়িয়ে যায়
মায়ের হাতের ছোঁয়া পেয়ে। দাদু দুধ খাওয়া বন্ধ করে উঠে বসে আর মাকে কোলের উপর শুইয়ে দেয়। তখন মায়ের মুখের সামনে দাদুর বিশাল বাঁড়া টা ঝুলতে থাকে। মা হাত দিয়ে আদর করতে থাকে। দাদু বলে আমার ছোটরাজা তোমার জিহবার স্বাদ পেতে চায়। মা তখন একটু হেসে বাঁড়ার
মাথা টা মুখে পুরে নেয় আর চুষতে থাকে। দাদু মায়ের মাথা ধরে তার বাঁড়ার উপর উপর নীচ করতে থাকে। আরামে দাদুর চোখ বুজে আসে। দাদু আহ আহ করে আওয়াজ করতে থাকেন। মা একবার দাদুর বাঁড়া মুখে নিয়ে চুষেন আর একবার বীচির থলে মুখের ভিতর নিয়ে টানতে থাকেন।
দাদু তখন একটা ঘোরের মধ্যে থাকেন। দাদু মায়ের কোমর ঘুরিয়ে নিজের দিকে নিয়ে শাড়ীর ভিতর হাত ঢুকিয়ে দেন। মা তখন তার পা ফাঁক করে ফেলে। আমি বুঝতে পারি দাদু মায়ের গুদে হাত দিয়েছে। দাদু এক হাতে মায়ের মাথা ধরে বাঁড়া খাওয়াচ্ছে আর অন্য হাতে মায়ের গুদে আঙ্গুল
ঢুকিয়ে খেঁচে দিচ্ছে। মা দাদুর আঙ্গুল চোদা খেতে খেতে গুদের জলছেড়ে দিয়ে নিস্তেজ হয়ে গেলো। তখনো মা নিজের মুখে দাদুর বাঁড়া নিয়ে পড়ে আছে। দাদু তখন মায়ের মুখ থেকে টান মেরে তার শক্ত বাঁড়া বের করে নিলো। বাঁড়া বের করার সময় চকাস করে শব্দ হল। দাদু উঠে লুঙ্গি
পরল। কিন্তু দেখল যে মা বিছানা ছেড়ে উঠছে না। দাদু বুঝতে পারল মায়ের উঠার শক্তি নেই এখন। দাদু মাকে সকালের মত করে পাঁজাকোলে করে নিলো । মা দাদুর গলা ধরে চোখ বন্ধ করে পড়ে রইল। দাদু মাকে কোলে নিয়ে আবার রান্নাঘরের দিকে গেলো। আমি রান্নাঘরের পিছনে গিয়ে
দেখি দাদু চা বানাচ্ছে আর মাকে একটা চেয়ারে বসিয়ে রাখল। মা বসে বসে দাদুর চা বানানো দেখছে। তারা কথা বলছে কিন্তু মা উঠে দাদু কে সাহায্য করছে না বা চেয়ার থেকে নড়ছে না। দাদুর চা বানানো হয়ে গেলে দাদু এক মগে করে অনেক চা নিলো আর একটা প্লেটে কিছু বিস্কুট নিলো।
তারপর চা, বিস্কুট টেবিলে রেখে দাদু মাকে দাঁড় করিয়ে একটা চেয়ারে বসল আর মাকে নিজের একটা উরুর উপর বসিয়ে দিলো।অর্থাৎ মায়ের পাছা দাদুর একটা উরুর উপর আর এক হাত দিয়ে দাদু মায়ের দুধ ধরে নিজের দিকে টেনে রাখল। দাদু মাকে জড়িয়ে ধরে এক হাতে চা এর মগ
নিলো আর চা খেতে লাগলো আর মাকে চা খাওয়াতে লাগলো। মা দাদুর বুকে মাথা রেখে নিস্তেজ হয়ে চা খাচ্ছে আর এক হাতে দাদুর বাঁড়া ধরে বসে আছে। এবার দাদু মার মুখে চা দিলো কিন্তু চা-টা গিলতে দিলো না। মায়ের মুখের ভিতর দাদু তার ঠোঁট ঢুকিয়ে দিলো আর মা এর মুখ থেকে
চা টুকু নিয়ে খেয়ে ফেলল। মা মনে হয় খুব মজা পেলো। মা আবার বেশী করে চা মুখে নিয়ে দাদুর দিকে মুখ নিয়ে তাকাল। দাদু আবার তার ঠোঁট নিয়ে মায়ের ঠোঁটের ভিতরে ঢুকিয়ে দিয়ে চা খেয়ে নিলো আর জিহবা চুষে দিলো। আবার দাদু চা মুখে নিয়ে রেখে মাকে চা খাওয়াতে লাগলো।
এতে তারা বেশ উত্তেজিত হয়ে পরল। তারা চেয়ারে বসে বসে একে অন্যের ঠোঁট নিয়ে চুষে, চেটে, কামড়ে খেতে লাগলো। এরপর সন্ধ্যা হয়ে এল বলে দাদু গোয়ালঘরে গেলো আর মা রান্নাঘরে কাজ করতে লাগলো। আমি ঘুরে বাড়ী ফিরে গেলাম অন্য এক নতুন অনুভুতি নিয়ে।
[+] 5 users Like Bondjamesbond707's post
Like Reply
#10
আমার মন এই চোদাচুদি দেখার জন্য উৎসুক হয়ে উঠল। আমি ঠিক করলাম রোজ রোজ লুকিয়ে মা-দাদুর চোদাচুদি দেখব কিন্তু কাওকে বলবো না।
রাতে বাবা বেশ হাসিমুখে ঘরে ফিরল। মা আর দাদুকে নিয়ে খাবার টেবিলে বসে তার খুশির খবর টা দিলো। বাবা ট্রেনিং এর জন্য ঢাকা যাচ্ছে কাল। এক মাসের ট্রেনিং। ট্রেনিং শেষে বাবা স্কুলের সহ-প্রধান শিক্ষক হতে পারবেন। তার বেতন বাড়বে। এই খবর শুনে মা আর দাদু বেশ খুশি হল।
তারা বাবার ট্রেনিং যাওয়ার খবর শুনে খুশি হল নাকি বেতন বাড়বে শুনে খুশি হল বুঝা গেলো না। দুজনে একে অন্যের দিকে তাকিয়ে মুচকি হাসতে লাগলো। বাবা মাকে একটা মোবাইল দিলো যাতে ঢাকা গেলে বাবা মায়ের সাথে যোগাযোগ করতে পারে। আর দাদুর হাতে এক মাসের বাজার
খরচ দিলো। পরদিন বেশ ভোরে আমি ঘুম থেকে উঠার আগে বাবা ঢাকা চলে গেলো। দাদু বাবাকে ষ্টেশনে ট্রেনে উঠিয়ে দিতে গেলো। আমি ঘুম থেকে উঠে বাবা, দাদু কাওকে না দেখে খেয়ে ঘুরতে বের হলাম। আজ মাকে আগের চেয়ে বেশ হাসিখুশি লাগছিল। মা গুনগুন করে গান গাইছে।
আমি বুঝলাম ঘটনা কি। আমি বাড়ী থেকে বের হয়ে দাদুর আসার অপেক্ষায় রইলাম। ১ ঘণ্টা পর দাদুকে আসতে দেখে আমি আবার লুকিয়ে বাড়ীর ভেতর ঢুকলাম। দেখি দাদু বাড়ী এসে মায়ের নাম ধরে ডেকে আমার কথা জিজ্ঞেস করল। আমি বাইরে শুনে তাড়াতাড়ি গেট বন্ধ করে দিলো।
আর মাকে কোলে তুলে নিয়ে সারা বাড়ী ঘুরতে লাগলো। দাদু বলতে লাগলো আজ থেকে একমাস তুমি শুধু আমার। এখন থেকে সকাল, বিকেল, রাত সবসময় তুমি আমার সাথে থাকবে। আমার চোদা খাবে সবসময়, আমার বাঁড়া গুদে নিয়ে বসে থাকবে। মা হেসে বলল, হ্যাঁ আজ থেকে আমি
আর আপনি একসাথে থাকবো। মা দাদুকে জিজ্ঞেস করল, এতো দেরি হল কেন? দাদু একটা প্যাকেট এগিয়ে দিয়ে বলল এটার জন্য। মা প্যাকেট খুলে দেখল তাতে একটা মিনি স্কাট আর লো কাট ব্লাউজ। মা বলল আমি এগুলো পরতে পারব না, এগুলো খুব ছোট। মিশু দেখলে খারাপ মনে
করবে। দাদু বলল, আরে চিন্তা করছ কেন? মিশু বাইরে গেলে এগুলো পারবে আর বাড়ী আসলে উপর দিয়ে ব্লাউজ আর সায়া পড়ে নিবে। দাদু বলে এগুলো এখন পর। এই বলে দাদু মায়ের ব্লাউজ আর সায়া খুলে দিলো আর মা স্কাট আর ব্লাউজ টা পড়ে নিলো। মাকে দেখে পুরো সেক্সি
লাগছিল। স্কাট টা মায়ের পাছার একটু নিছে এসে শেষ হল। স্কাট টা মায়ের গুদ আর পাছা কে কোনোমতে ঢেকে রাখল শুধু। মা হাটতে লাগলে পাছা আর গুদ স্পষ্ট দেখা যাচ্ছে। আর ব্লাউজ টা এতো লো কাট যে মায়ের বোঁটা ছাড়া মাইয়ের প্রায় সব বের হয়ে ছিল। দুই বগলের ফাঁক দিয়ে মাই
দেখা যাচ্ছিলো। মা এটা পরে বলল আমি তো পুরা লেংটা হয়ে গেলাম। দাদু বলল এতে তোমাকে আরও সেক্সি লাগছে। মা দাদুর কথা শুনে লজ্জা পেল। এইবার দাদু মাকে জড়িয়ে ধরে চুমু খেতে লাগলো আর মায়ের পাছা ধরে টিপতে লাগলো। দাদু মাটিতে বসে মায়ের স্কাটের ভিতরে মুখ
ঢুকিয়ে দিয়ে ভোদা চাটতে লাগলো। মা পা ফাঁক করে দাঁড়িয়ে দাদুর মাথায় হাত বুলাতে লাগলো আর উম উম করে শব্দ করতে লাগলো। এমন সময় বাবু কেঁদে উঠল। মনে হয় তার ক্ষিদে পেয়েছে। মা দাদুকে বলল বাবুকে দুধ খাওয়াতে হবে। দাদু তখন মাকে ছেড়ে দিলো আর মায়ের পিছন
পিছন আমাদের ঘরে ঢুকল। মা বাবুকে নিয়ে শুয়ে একটা দুধ বের করে খাওয়াতে লাগলেন। দাদু তখন মা এর পিছনে গিয়ে এক পা উপর করে ধরে পিছন থেকে মায়ের ভোদায় মুখ ঢুকিয়ে দিলো আর ভোদা চাটতে লাগলো। মা আরামে চোখ বুঝে থাকলো আর দাদুর গুদ চুষা উপভোগ করতে
লাগলো। দাদুর ভোদা চুষা আর বাবুর দুধ চুষার ফলে মা খুব তাড়াতাড়ি রস ছেড়ে দিলো। দাদু ভোদার সব রস চেটে চুটে খেয়ে নিলো। এইবার দাদু উঠে মায়ের পিছনে গেলো আর মায়ের খোলা পিঠ আর কাধ চাটতে লাগলো। দাদু তার বাঁড়া বের করে মায়ের এক পা আবার ফাঁক করল আর
বাঁড়া গিয়ে মায়ের গুদের মুখে আঘাত করতে লাগলো। মা বুঝল দাদু কি চায়। মা এক হাত দিয়ে দাদুর বাঁড়া ধরে ভোদার মুখে সেট করে দিলো আর দাদু ছোট একটা ঠাপ দিয়ে তার আখাম্বা বাঁড়া মায়ের ভোদায় ঢুকিয়ে দিলো। মা আনন্দে উহহ করে উঠল। দাদু এইবার এক হাত দিয়ে মায়ের পা
ধরে রেখে মায়ের গুদে ঠাপ দিতে লাগলো। মায়ের ভোদা রসে ভর্তি ছিল তাই বাঁড়ার আসা যাওয়াতে পচ পচ করে শব্দ হতে লাগলো। বাবু মায়ের বুকে শুয়ে দুধ খাচ্ছে আর মা দাদুর বাঁড়ার গাদন খাচ্ছেন। দাদু মায়ের গুদ মারতে মারতে মাকে বলল, ও আমার গুদ মারানি বৌমা, আমার বাঁড়ার
গাদন খেয়ে তোমার আজ কেমন লাগছে। মা বলতে লাগলো, উহহ আব্বা, আহহ আমি আজ সুখে মরেই যাবো। দাদু বলল আজ সারাদিন আমি তোমার ভোদায় আমার বাঁড়া ঢুকিয়ে রাখবো। মা কিছু না বলে আরামে চোখ বুজে রইল। বাবু দুধ খেতে খেতে ঘুমিয়ে পরার পর মা বাবুকে এক
পাশ করে শুইয়ে দেয়। তার পর দাদুকে বলল আব্বা আমার পায়ে ধরে গেছে। দাদু তখন জোরে জোরে কয়েক ঠাপ মেরে তার বাঁড়া আমূল গেঁথে দিলো মায়ের ভোদায়। তারপর মাকে চিত করে নিজের পেটের উপর নিয়ে এল। এবার দাদু মায়ের কোমর ধরে মাকে একটু আলগা করে ধরে
তলঠাপ দিতে লাগলো। মা উম উম করে শীৎকার করতে লাগলো। এভাবে কিছুক্ষন পর মা এইবার আবার কেঁপে কেঁপে জল ছেড়ে দিলো আর নিস্তেজ হয়ে দাদুর বুকে চিত হয়ে পড়ে রইল। দাদু মায়ের মুখ ঘুরিয়ে নিয়ে ঠোঁটে চুমু খেতে লাগলো আর মাই টিপতে লাগলো। তখনো দাদুর বাঁড়া
মায়ের গুদের ভিতর ছিল আর দাদুর বাঁড়া বেয়ে মায়ের রস গড়িয়ে পরতে লাগলো। কিছুক্ষন রেস্ট নেয়ার পর দাদু মাকে বাঁড়ার উপর বসিয়ে দিয়ে ঘুরিয়ে নিজের দিকে মুখ করে নিলো। তার পর দাদু বিছানা থেকে উঠতে গেলে মা বলল, কই যাচ্ছেন। দাদু বলল আজ তোমাকে আমার বাঁড়ার
উপর বসিয়ে আমি সারা বাড়ী ঘুরে বেড়াবো। মা মুচকি হেসে দুই পায়ে দাদুর কোমর আর দুই হাতে দাদুর গলা জড়িয়ে ধরে বাঁড়া গুদে নিয়ে বসে রইল। দাদু মাকে কোলে নিয়ে বাইরে বের হল। উঠোনে দাঁড়িয়ে দাদু মায়ের পাছা ধরে কয়েকটা ঠাপ দিলো । মা উত্তরে কয়েকটা ঠাপ উপর
থেকে দিলো। তারপর মাকে নিয়ে বাড়ীর পিছনে পুকুর পাড়ে চলল। আমি তাদের আসতে দেখে লুকিয়ে গেলাম আর তারা কি করছে দেখতে লাগলাম। দাদু পুকুর পাড়ে নারিকেল গাছের গায়ে ঠেস দিয়ে ধরে মাকে হুশহাশ করে চুদতে লাগলো। মা তখন এক হাত নামিয়ে দাদুর বীচিতে হাত
বুলাতে লাগলেন আর শীৎকার দিতে লাগলেন। তখন পক পক পকাত পকাত করে শব্দ হতে লাগলো। মা আরামে উম উম আহহ আহহ মরে গেলাম বলে শীৎকার দিতে লাগলো । কিছুক্ষণ চোদা খাবার পর মা আবার গুদের জল ছেড়ে দিলো আর নিস্তেজ হয়ে দাদুর গলা আর কোমর জড়িয়ে
ঝুলে রইল। দাদু মাকে এক হাতে বুকের সাথে চেপে আর অন্য হাতে পাছা চেপে নিজের বাঁড়া ভোদার ভিতর গেঁথে রাখলো। দাদু তখন হেঁটে রান্নাঘরে ঢুকল আর মাকে টেবিল থেকে গ্লাস নিয়ে পানি খাওয়ালো। মা পানি খাচ্ছে আর দাদু মাইয়ের বোঁটা মুখে নিয়ে দুধ খেতে লাগলো। পানি
খাওয়া শেষ হলে দাদু মাকে জড়িয়ে ধরে আবার কতগুলো রাম ঠাপ দিলো। মা ঠাপ খেতে খেতে বলল, আব্বা আর কতক্ষন ধরে করবেন। এবার শেষ করেন।

দাদু কিছু বলার আগেই আমাদের ঘর থেকে ফোন বাজতে লাগলো। দাদু মাকে কোলে নিয়ে ঠাপ দিতে দিতে আমাদের ঘরে গেলো আর দেখল বাবা ফোন করেছে। মা দাদু কে বলল, আপনার ছেলে ফোন করেছে। এবার থামেন। আমি কথা বলে নিই। দাদু বলল তুমি এভাবে কথা বল। সে
আমাদের দেখছে না যে আমরা ফোনের এইপাশে কি করছি। মা হেসে বলল, আব্বা আপনি খুব দুষ্ট। এই বলে মা এক হাতে দাদুর গলা জড়িয়ে অন্যহাতে ফোন কানে লাগিয়ে হ্যালো বলল। বাবার কথা আমি শুনতে পাচ্ছি না। কিন্তু মার উত্তর শুনে বুঝতে পারছি, বাবা কি জিজ্ঞেস করছেন।
মা বলছেঃ
-ভালো আছি, তুমি কখন পৌছলে? পথে কোন অসুবিধা হই নি তো।
দাদু তখন মাকে ঠাপ মারতে লাগলো।মা ঠাপ খেতে খেতে বলল, ন-না আ-আমি রান্না ক-করছি। তা-তাই এ-এ-একটু হাঁপিয়ে উঠছি। না না কো-কোন সমস্যা নে-নেই। দাদু তখন মায়ের মুখের ভিতর জিহবা ঢুকিয়ে দিলো আর মায়ের জিহবা, ঠোঁট চুষতে লাগলো। মা তখন উম উম করে শব্দ
করে উঠল। বাবা কি যেন জিজ্ঞেস করল……
-মা দাদুকে চুমু দিয়ে মুখ সরিয়ে দিয়ে বলে উঠল- না না আমি ঠিক আছি। তরকারির লবন চেক করলাম ঠিক আছে কি না। দাদু তখন হরদম মায়ের গুদে রামঠাপ দিতে লাগলো। মা জোরে জোরে নিস্বাস নিতে লাগলো আর ফোনে বাবাকে বলল খুব গরম। মা দাদুর কথা বলল, আব্বা ক্ষেতে
শাবল দিয়ে একটা গর্ত খুঁড়ছেন। কি নাকি বীজ বপন করবেন। এই বলে মা দাদুর দিকে তাকিয়ে মুচকি হাসলো। আর দাদুর ঠাপ খেতে খেতে আরামে চোখ বন্ধ করে দিলো। মা এবার আচ্ছা দিচ্ছি বলে, আব্বা বলে একটা ডাক দিলো আর কিছুক্ষন ফোন ধরে রেখে দাদুর ঠাপ খেতে লাগলো।
তারপর দাদুকে ফোনটা দিলো, আর দাদু মাকে ঠাপ দিতে দিতে বলল না কোন সমস্যা নেই। আমি একটা গর্তে কিছু বীজ রোপণ করতেছি। ক্ষেত খুব উর্বর তাই ফলন ভালো হবে। এই বলে মায়ের দিকে তাকিয়ে মুচকি হাসতে লাগলো। মা এবার দাদুর মত করে দাদুর মুখের ভিতর নিজের
জিহবা ঢুকিয়ে দিলো আর দাদুর জিহবা ধরে চুষা শুরু করল। এতে চো চো করে শব্দ হল। দাদু ফোনে বলে উঠল না না আমি একটু ক্লান্ত তাই পানি খাচ্ছি। দাদু আবার বলে উঠল আমার খুব তৃষ্ণা পেয়েছে আমি দুইটা ডাব খাবো, তুই ফোন একটু ধরে রাখ। এই বলে দাদু মাকে খাটে শুইয়ে দিয়ে
ফোন মায়ের দুই বুকের মাঝে রেখে মাই দুইটা দুই হাতে ধরে বোঁটা মুখে নিয়ে চো চো করে তীব্র ভাবে চুষতে লাগলো। এমন চোষা খেয়ে মাই থেকে ছিরিক করে দুধ দাদুর মুখে আসতে লাগলো আর মা হাত দিয়ে দাদুর মাথা বুকের উপর চেপে ধরল। দাদু মায়ের দুধ খেতে লাগলো আর মাকে
বড় বড় রামঠাপ দিতে লাগলো। কিছুক্ষন পর দাদু ফোনে বলে উঠল হ্যাঁ রে ডাব গুলো বেশ মিষ্টি আছে। আমার শরীরের ক্লান্তি একদম চলে গেলো। মা মুচকি হেসে দাদুর কথা শুনতে লাগলো আর চোদা খেতে লাগলো। দাদু এবার মাকে ফোন দিয়ে দিলো আর মায়ের দুধ এর বোঁটা মুখে নিয়ে
চুষতে লাগলো। আর চুদতে লাগলো। মা চোদা খেতে খেতে ফোনে বাবা কে বলল, আ-আমি রা-রাখি। আ-আমার রান্না এ-এখনো শেষ হই নি। তু-তুমি ভালো থেকো। বা-বাই। ফোন রেখে মা এবার দাদুকে শক্ত করে জড়িয়ে ধরে আবার গুদের জল খসিয়ে দিলো আর দাদু ও একসাথে রামঠাপ
মেরে ভোদার মধ্যে বাঁড়া পুরোটা গেঁথে দিয়ে ছিরিক ছিরিক করে তার বীর্য ঢেলে দিলো।
দুইজনে বেশ অনেকক্ষন দরে হাপাতে লাগলো আর নিজেদের জড়িয়ে রাখলো। কিছুক্ষন পর মা বলে উঠল, আব্বা আপনি খুব দুষ্ট। আপনার ছেলে যদি বুঝে ফেলত আমরা কি করছি। আর আপনি তখন এতো জোরে জোরে চুদতে ছিলেন কেন। আমি তো কথাই বলতে পারছিলাম না। দাদু
মাকে চুমু খেতে খেতে বলল, বৌমা আমার ছেলে বুঝতে পারবে না আমরা এখানে যে চোদাচুদি করছি। আর সত্যি বলতে গেলে তুমি যখন তার সাথে কথা বলতেছিলে, তখন আমি খুব উত্তেজিত হয়ে পরেছিলাম। স্ত্রী আরেকটা বাঁড়া গুদে নিয়ে গাদন খাচ্ছে আর ফোনে তার স্বামীর সাথে কথা
বলছে এই ভেবে আমি উত্তেজিত হয়ে পড়ি। তা আমার গাদন খেয়ে তোমার ভালো লাগে নি বৌমা। তখন মা বলে, বাবা কি বলবো তখন আমার মনে হয়েছে আমি স্বর্গে আছি। আমি এখন থেকে প্রতিদিন আপনার বাঁড়া দিয়ে স্বর্গে যেতে চাই। এই বলে তারা একে অন্যকে জড়িয়ে ধরে চুমু খেতে
লাগলো। মা এবার উঠে রান্না ঘরে চলে যেতে লাগলো। মিনি স্কাটের নিচে মায়ের পাছার দুলুনি দেখা যাচ্ছিলো। দাদু এটা দেখে মা কে ডাকল আর মা কাছে আসলে দাদু শুয়ে থেকে মায়ের পাছা টিপে দিলো আর চকাস চকাস করে কয়েকটা চুমু দিয়ে ছেড়ে দিলো। মা মুচকি হেসে আবার চলে
গেলো। দাদু লুঙ্গি পরে গোয়ালঘরে গেলো। আমি আবার বাড়ী ঘুরে গেটে ধাক্কা দিলাম। মা এসে গেট খুলে দিলো। মায়ের পরনে শুধু সায়া আর ব্লাউজ। দাদু গোয়ালঘর থেকে খালি গায়ে বের হয়ে এল। আমি মাকে বললাম, মা তুমি শাড়ি পর নি। মা বলল, রান্নাঘরে খুব গরম তাই শাড়ি পড়ি নি।
দাদু এসে বলল হ্যাঁ রে আজ খুব গরম পরেছে। তোর মায়ের জমিতে চাষ দিতে গিয়ে আমার ঘাম ছুটে গেছে। তবে বেশ উর্বর জমি টা। কোন দুরবা ঘাস নেই। তাই শাবল মারতে খুব আরাম পেলাম। আমি মা কে বললাম মা কোন জমি টা। মা মুচকি হেসে বলল ওই পিছনে যে খালি জমি আছে
ওই টা। দাদু বলল আজ বিকেলে দেখি একটা চাষ দেব, কি বল বৌমা। মা আবার হেসে বলল বাবা এতবার চাষ দিলে আবার উর্বর থাকবে নাকি। দাদু বলল, শাবল ধারিয়ে রাখতেছি। আর ডাব রেডি রেখো। ক্লান্তি আসলে ডাব খেতে হবে। আমি তাদের সব কথা বুঝে ও না বুঝার ভান করলাম।
আমি মাকে জিজ্ঞেস করলাম , কিসের ডাব মা? মা হাসতে হাসতে বলে ওই যে গাছে আছে যে ওইগুলো। তারপর আমি গোসল খাওয়া সেরে একটা ঘুম দিলাম আর বিকেলের অপেক্ষায় থাকলাম। বিকেলে আমি বের গেলে মা এক দৌড়ে দাদুর ঘরে চলে গেলো। আমি আবার উঁকি দিয়ে দেখতে
লাগলাম কি করে তারা। দেখি যে মা তার ওই মিনি স্কাট আর লো কাট ব্লাউজ পরে দাদুর সামনে দাঁড়ালো। দাদু তখনো ঘুমিয়ে আছে। মা আস্তে করে দাদুর বিছানায় উঠে দাদুর মুখের দুই পাশে পা ভাঁজ করে বসে পড়ল। তখন দাদুর মুখের ২ ইঞ্চি উপরে মায়ের ফোলা গুদ। মা আঙ্গুল দিয়ে
গুদের পাপড়ি মেলে ধরে দাদুর নাকের কাছে গুদ নিয়ে গেলো। হটাত করে দাদুর ঘুম ছুটে গেলো আর চোখ মেলে তিনি তার বউমার ফোলা ফোলা গুদ দেখতে পেলেন। তিনি যেন মজার কোন খাবার পেলেন এমন ভাব করে জিহবা দিয়ে মায়ের ভোদায় চাটতে লাগলেন। মা এক হাতে ভোদা
ফাঁক করে ধরে দাদুর চাটা খেতে লাগলো। দাদু তার জিহবা দিয়ে ভোদার মধ্যে খুব লম্বা আর গভীর করে চাটতে লাগলো। মা ভোদা নিয়ে দাদুর মুখের উপর বসে পরল আর আহ উহ করে আওয়াজ করতে লাগলো। এক হাত দিয়ে নিজের মাই টিপতে লাগল আর অন্য হাত দিয়ে দাদুর চুলে হাত
বুলাতে লাগলো। দাদু এক হাতে মায়ের দুধ টিপে আর অন্য হাতে মায়ের ভগাঙ্কুর ঘষতে ঘষতে ভোদা খেতে লাগলো। দাদু ভগাঙ্কুর টা মুখে নিয়ে চো চো করে চুষতে লাগলো। মা আরামে উম উম করে আর কোমর নাড়িয়ে নাড়িয়ে দাদুকে নিজের ফোলা ফোলা গুদ খাওয়াচ্ছে।ভগাঙ্কুর,
ভোদা চোষার ফলে মা আর নিজেকে বেশিক্ষন ধরে রাখতে পারল না। মা কোমর নাড়াতে নাড়াতে দাদুর মুখেই জল ছেড়ে দিলো। দাদু চেটেফুটে সব রস খেয়ে নিলো আর মায়ের ভোদা টাকে একেবারে পরিস্কার করে দিলো। মা জল ছেড়ে দিয়ে নিস্তেজ হয়ে বিছানায় চিত হয়ে পড়ে রইল।
দাদু এবার বিছানা থেকে উঠে দাঁড়িয়ে লুঙ্গি খুলে তার আখাম্বা বাঁড়া বের করল। বাঁড়া তখনো পুরো শক্ত হয় নি। এরপর ও দেখতে বড় শসার মত মোটা আর লম্বা মনে হচ্ছিল। দাদু মাকে টেনে খাটের কিনারে নিয়ে এল আর মায়ের মুখে বাঁড়া দিয়ে বাড়ী দিচ্ছিল। মা বুঝতে পেরে মুখ খুলে তার
বাঁড়ার মুণ্ডি মুখে নিয়ে চুষতে লাগলো। দাদু এবার মায়ের মুখে আস্তে আস্তে করে ঠাপ মেরে বাঁড়া চোষার মজা নিচ্ছিল। এক হাতে মায়ের মাই টিপে আর অন্য হাতে মায়ের মাথা ধরে মুখের ভিতর বাঁড়াটা একবার ঢুকাচ্ছে আর বের করছে। মায়ের মুখের লালা লেগে বাঁড়া কে দেখতে অন্য
রকম লাগছিল। দাদু মায়ের মুখে ঠাপ দেয়া বন্ধ করে দিলো কিন্তু বাঁড়া মুখ থেকে বের করল না। । দাদু একটু পিঠ বেঁকিয়ে মায়ের দুধের বোঁটা মুখে নিলো আর চো চো করে দুধ খেতে লাগলো। অন্য হাত দিয়ে মায়ের ভোদা খামছে ধরল। মা দাদুর বাঁড়া একমনে চুষতে লাগলো আর হাত দিয়ে
বীচির থলেতে আদর করতে লাগলো। এমনভাবে ধোন চুষছে যেন ললিপপ খাচ্ছে।
কিচ্ছুক্ষন দুধ খেয়ে দাদু উঠে দাঁড়ালো আর মায়ের মুখ থেকে হাত দিয়ে টেনে বাঁড়া বের করতে লাগলো । মায়ের মুখ থেকেবাঁড়া বের করার সাথে সাথে ফ্লপ করে আওয়াজ হল। দাদু আরামে আহহ করে উঠল। মায়ের মুখে মুচকি হাসি। মা ইচ্ছা করেই দাদুর বাঁড়া টা ঠোঁট আর জিহবা দিয়ে
চেপে ধরেছিল, ফলে বাঁড়া টেনে বের করার সময় এমন আওয়াজ হল। দাদু খুব সুখ পেল। দাদু আবার হাত দিয়ে ধরে বাঁড়া টা মায়ের মুখে ঢুকিয়ে দিলো আর মা আবার ঠোঁট, জিহবা দিয়ে চেপে ধরল। আবার দাদু টেনে বের করতে গেলে ফ্লপ করে শব্দ হল। দাদু আরাম পেলেন আবার। এখন
দাদু বারবার করে মায়ের মুখের ভিতর নিজের বাঁড়া ঢুকিয়ে দিচ্ছে আর টেনে বের করছে। প্রতিবার ফ্লপ করে শব্দ হচ্ছে আর দাদু আহহ উহহ করে উঠছে। দাদুর চোখ গুলো ঘোলাটে হয়ে এলো। তার শরীর কাঁপতে লাগলো। তিনি এবার মায়ের মাথা শক্ত করে ধরে মুখের ভিতর ঠাপ দিতে
থাকলেন। মা নিরবে দাদুর আখাম্বা বাঁড়া টা মুখে নিতে লাগলেন। দাদু হটাত করে বড় বড় কয়েকটা রাম ঠাপ মেরে বাঁড়া টা মায়ের মুখে প্রায় পুরোটা ঢুকিয়ে দিলেন। আর মায়ের মাথা শক্ত করে নিজের বাঁড়ার গোঁড়ায় চেপে ধরলেন। আমি অবাক হয়ে তাকিয়ে থাকলাম কিভাবে এতো বড়
বাঁড়া মা মুখে নিতে পারলো। বাঁড়াটা মনে হই মায়ের গলা পযন্ত ঢুকে রইল। মা চোখ বড় বড় করে দাদুকে দেখতে লাগলো আর হাত দিয়ে ধাক্কা মেরে বাঁড়াটা বের করতে চাইলো। কিন্তু দাদু শক্ত হাতে মার মাথা ধরেছিল বলে মা বাঁড়াটা বের করতে পারল না। মায়ের চোখ বেয়ে পানি গড়াচ্ছিল।
দাদু তার বীচির সমস্ত বীর্য মায়ের গলায় ঢেলে দিলো। মা উপায় না দেখে ক্যোঁৎ করে সবটুকু বীর্য খেয়ে নিলো। তারপর দাদু তার থলের সব বীর্য মায়ের মুখে খালি করে টান মেরে বাঁড়াটা মায়ের মুখ থেকে বের করলো। তখন মা খুব হাপাতে লাগলো। দাদুর বাঁড়ার মাথায় তখন একটু বীর্য লেগে
রইল। মা একটু শান্ত হয়ে দাদুকে বলল আজ আপনি আমাকে প্রায় মেরে ফেলছিলেন। আরেকটু হলে আমি দম বন্ধ হয়ে মারা যেতাম। আর আপনার পুরো বীর্য আমাকে খাইয়ে দিলেন। দাদু হেসে বলল, সর*্যি বৌমা, আমি তোমার বাঁড়া চোষার ফলে খুব উত্তেজিত হয়ে পরেছি, তাই বাঁড়াটা
বের করতে পারি নি। এই বলে দাদু মায়ের মুখে চকাস করে চুমু খেল। মা আবার হাত দিয়ে বাঁড়া ধরে বাঁড়ার মাথার বীর্য জিহবা দিয়ে চেটে দিলো আর বাঁড়া টা একদম পরিস্কার করে দিলো। মা বীর্যটুকু গিলে ফেলল। দাদু এই দেখে হেসে উঠল আর মায়ের মুখে আবার চকাস করে চুমু খেল।
দাদু মাকে বলল চলো চা খাবো। মা আদুরে গলায় বায়না ধরল আপনি আমাকে কোলে করে নিয়ে চলুন। আমি হেঁটে যাবো না। দাদু মুচকি হেসে মাকে খাটের উপর দাঁড় করিয়ে দিয়ে বাম কোলে তুলে নিলো। মায়ের লো কাট ব্লাউজ থেকে তখন একটা মাই বের হয়েছিল। দাদু মাকে কোলে
বসিয়ে মাইয়ে মুখ ঢুবিয়ে দিয়ে চো চো করে দুধ খেতে লাগলো।মা দাদুর মাথা নিজের মাইয়ের উপর চেপে ধরল। আর দুই পা দিয়ে দাদুর কোমর জড়িয়ে ধরল। মায়ের খোলা গুদ তখন দাদুর কোমরের সাথে লেগে রইল। মা দাদুকে ওইভাবে নিয়ে দুধ খেতে খেতে রান্নাঘরের দিকে চলল। তখন
তারা গতদিনের মত কোলে বসে চা খেতে থাকলো। সন্ধ্যার আগে আমি বাড়ী ফিরলাম আর নাস্তা করে বাবুর সাথে খেলতে লাগলাম। মা বলল আজ তোর দাদুর আমাদের সাথে ঘুমাবে। আমি বললাম কেন? মা বলল, আমার ভয় করছে তাই। আমি বললাম কোথায় ঘুমাবে, আমাদের খাটে? মা
বলল না উনি নিচে মাদুর পেতে ঘুমাবে। আমি বুঝলাম আজ রাতে আবার চোদাচুদি হবে। তাই আমি খুশিমনে তা দেখার অপেক্ষায় থাকলাম।
রাতে আমরা খেতে বসে দেখি মা দাদুর পাশে ঘন হয়ে বসল। আর আমি অন্য পাশে বসে খাচ্ছিলাম। তখন কারেন্ট ছিল না। তাই একটু অন্ধকার লাগছিল। মা আর দাদু খেতে খেতে কথা বলছিল আর হাসছিল। আমি তাদের কথা শুনছিলাম। দাদু বলছিল, বৌমা আজ ভালো করে খেয়ে নাও,
রাতে অনেক পরিশ্রম হবে। মা বলে, হ্যাঁ বাবা আপনিও খেয়ে নেন। আমি আড়চোখে দেখতে পেলাম দাদু একহাত মায়ের বগল তলে ঢুকিয়ে দিয়ে ব্লাউজের ভিতর মাই টিপছিল। মা যেন কিছু হই নি এমন ভাব করে বসে খেতে থাকলো। খাওয়া শেষ হয়ে গেলে আমি শুতে চলে গেলাম।
[+] 7 users Like Bondjamesbond707's post
Like Reply
#11
একটু পর দাদু আর মা ঘরে এলো। মা দাদু কে বিছানা করে দিলো আর মশারি টাংগিয়ে দিলো। তারপর মা বাবুকে দুধ খাওয়াতে খাওয়াতে ঘুম পাড়িয়ে দিলো। মা ভাবলো আমি ঘুমিয়ে পড়েছি। তখন মা খাট থেকে নেমে গেলো আর দাদুর পাশে শুয়ে পড়লো। আমি চোখ মিটমিট করে মা আর
দাদু কি করছে দেখছি। মা তার ব্লাউজ খুলে একপাশে রেখে দিলো আর দাদুর বাঁড়া লুঙ্গির উপর দিয়ে ধরে টিপতে লাগলো। দাদু মাকে জিজ্ঞেস করলো মিশু কি ঘুমিয়ে পরেছে। মা হ্যাঁ বলল। তখন দাদু মুখ বাড়িয়ে মায়ের ঠোঁটে চুমু খেলো আর হাত দিয়ে মাই টিপতে লাগলো। দেখতে দেখতে
দাদুর বাঁড়া শক্ত হয়ে বিশাল আকার ধারন করলো। বাঁড়াটা লুঙ্গির উপর দিয়ে তাঁবুর মত দেখা যাচ্ছিলো। মা তখন লুঙ্গি খুলে দিয়ে বাঁড়া বের করে আনলো আর হাত দিয়ে খেঁচতে লাগলো। দাদু তখন মায়ের সায়া টান মেরে খুলে ফেলল আর ভোদার মধ্যে একটা আঙ্গুল ঢুকিয়ে দিলো। মা আরামে
আহহ করে উঠল। পা ফাঁক করে দাদুকে আঙ্গুল দিয়ে ভোদা মারতে দিলো। তারা নিচু গলায় কথা বলতে লাগলো। মা বলছে আমার ভোদা কুটকুট করছে। আপনার বাঁড়া দিয়ে এটার কুটকুট বন্ধ করে দিন। দাদু বলল ওরে আমার গুদমারানি, আজ আমি সারারাত আমার ধোন দিয়ে তোমার
ভোদার ক্ষিদে মিটাবো। তোমার ভোদার কুটকুটানি বন্ধ করব। এই বলে দাদু মায়ের দুধের বোঁটা মুখে নিয়ে চুষতে লাগলো। তারপর দাদু তার হাত দিয়ে মায়ের পাছা ধরে মাকে টেনে তার গায়ের উপর নিয়ে এলো। তখন দাদুর মুখের সামনে মায়ের দুধ আর দাদুর বাঁড়াটা তখন মায়ের দুই উরুর
মাঝে ভোদার মধ্যে গুতা মারছে। মা তখন দাদুর কোমরের দুই পাশে দুই পা চরিয়ে দিয়ে বসল। দাদু তখন একহাত দিয়ে বাঁড়া ধরে ভোদার মুখে সেট করে ঝরে একটা ঠাপ দিলো। এক ঠাপেই বাঁড়াটা মায়ের ভোদায় পুরো ঢুকে গেলো। মা উহহ করে উঠল আর বলল আপনি একটা জানোয়ার।
এইভাবে কেও ঠাপ মারে নাকি। দাদু কিছু না বলে চুপ করে বাঁড়া ভোদায় রেখে শুয়ে থাকলো। মা বুঝতে পারলো এখন তাকেই সব করতে হবে। মা তখন পাছা একটু করে উঁচিয়ে বাঁড়াটা ভোদা থেকে অর্ধেক বের করে আনল আবার থপ করে বসে পড়লো। তারপর একইভাবে দুইতিন বার
পাছা উঁচিয়ে দাদুর বাঁড়া কে ভোদার মধ্যে আনা নেয়া করতে লাগলো। তখন ঘরময় পকাত পকাত করে সব্ধ হচ্ছিল।দাদুপ্রতি ঠাপে কোমর উঁচিয়ে তলঠাপ দিচ্ছিল আর বাঁড়াকে ভোদার একেবারে ভিতরে দুকিয়ে দিচ্ছিল। কিছুক্ষন পর মা কোমর নাড়িয়ে নাড়িয়ে ভোদার দেয়ালে বাঁড়া দিয়ে
গুঁতা খেতে থাকলো। আমি দেখতে পেলাম মায়ের চোখ ঘোলাটে হয়ে আসছে। একটু পরেই মা কাঁপতে কাঁপতে দাদুর উপর শুয়ে পড়লো আর গুদের জল ছেড়ে দিলো। তখন দাদু মায়ের পাছার দাবনা দুটো ফাঁক করে ধরে নিচ থেকে মায়ের গুদ চোদা শুরু করে দিলো। দাদুর চোদা খেতে
খেতে মা দাদুর মুখে নিজের জিহবা ঢুকিয়ে খেলা করতে লাগলো। দাদুর জিহবা টেনে মুখে নিয়ে চুষতে লাগলো। দাদু কিছুক্ষন ঠাপানোর পর একটু থামল। তখন মা আর দাদু একে অন্যকে জড়িয়ে ধরে ঠোঁটে ঠোঁট লাগিয়ে নিজেদের জিহবা নিয়ে খেলতে লাগলো। মা তখন উম আম
করছিলো। দাদু এবার মাকে বসিয়ে দিলো । মা তখন দাদুর বাঁড়া নিজের গুদে নিয়ে বসে থাকলো। দাদু মায়ের দুই হাত নিয়ে নিজের কাঁধের দুই পাশে রেখে দিলো। মায়ের দুধ দুটো তখন দাদুর মুখের সামনে ঝুলতে লাগলো। দাদু তখন একটা মাইয়ের বোঁটা কামড়ে ধরে মায়ের কোমর উঁচিয়ে
ধরে নিচ থেকে চুদতে শুরু করলো। মা একই সাথে ব্যথা আর সুখ পেয়ে শীৎকার দিতে থাকলো। দাদু নীচ থেকে রাম ঠাপ মারে আর মায়ের এক একটা বোঁটা ঘুরিয়ে ঘুরিয়ে কামড়াতে থাকে। মা আবার তার জল ছেড়ে দিলো আর দাদুর মুখের উপর মাই দুটো ছেড়ে দিয়ে শুয়ে পড়লো। দাদুর
মুখ তখন মায়ের দুধের নিচে। দাদু এবার একগড়ান দিয়ে মাকে নিচে নিয়ে আসলো আর উপরে উঠে আবার চুদতে শুরু করলো। দাদুর ধোন তখন মায়ের গুদে ক্রমাগত আসা যাওয়া করছে আর বীচির থলে মায়ের পাছার দাবনাতে থপ থপ করে আওয়াজ করতে লাগলো। তখন মায়ের ভোদার
মুখে পকাত পকাত করে আর পাছার উপর থপ থপ করে শব্দ হচ্ছিল। এভাবে প্রায় ১০ মিনিট চোদার পর দাদু মাকে জড়িয়ে ধরল আর খুব জোরে একটা রাম ঠাপ মেরে গলগল করে বীর্য ঢেলে নিলো মায়ের ভোদায়। মা একইসাথে ভোদার জল খসিয়ে দিলো। তারপর দাদু মায়ের ভোদায় বাঁড়া
ঢুকিয়ে রেখে চুমু দিতে দিতে মাকে বলল হ্যাঁ গো বৌমা, আমার বাঁড়া তোমার ভোদার কুটকুটানি বন্ধ করতে পেরেছে নাকি। মা দাদুর সারা মুখ জিহবা দিয়ে চাটতে চাটতে বলল জি বাবা আমার ভোদার কুটকুটানি বন্ধ হয়েছে। আমার ভোদার সব জ্বালা মিটে গেছে। আমি এখন খুব সুখি। দাদু
তখন মায়ের ভোদায় বাঁড়া রেখে আর একটা দুধের বোঁটা মুখে নিয়ে চুষতে চুষতে ঘুমিয়ে পড়লো। মা পা ফাঁক করে আর দাদুর মাথায় হাত বুলাতে বুলাতে ঘুমিয়ে গেলো।
খুব ভোরে আমার ঘুম ভেঙ্গে গেলো। আমি জেগে দেখি দাদু তখনো মায়ের দুধের বোঁটা কামড়ে শুয়ে আছে আর মা এক পা দাদুর কোমরের উপর তুলে দিয়ে বেঘোরে ঘুমাচ্ছে। মায়ের উরুর নিচে দাদুর বাঁড়া চাপা পড়ে আছে। আমি তাদের জেগে উঠার অপেক্ষায় চোখ মিটমিট করে শুয়ে
থাকলাম। একটু পরেই মোরগ ডেকে উঠল আর মায়ের ঘুম ভেঙ্গে গেলো। তিনি দেখলেন দাদু তার দুধ মুখে নিয়ে ঘুমিয়ে আছে। তখন তিনি দাদুকে ডেকে তুললেন আর বললেন সকাল হয়ে গেছে আর যেকোনো সময় আমি উঠে পরতে পারি। দাদু তখন মায়ের দুধে চো চো করে কয়েকটা
চোষা দিয়ে উঠে বাইরে চলে গেলেন। মা কাপড় পরে নিয়ে আমাদের পাশে শুয়ে পরলেন ।
এভাবেই রোজ তাদের চোদাচুদি চলতে থাকলো আর আমি লুকিয়ে লুকিয়ে দেখতে লাগলাম। প্রতিদিন কোনো না কোনো ভাবে দাদু আর মা চোদাচুদি করে। কোনোদিন দাদু রান্নাঘরে গিয়ে মাকে চুদে দেয়, কোনোদিন মা গোয়ালঘরে গিয়ে দাদুর চোদা খেয়ে আসে, আবার কোনোদিন দাদু
মাকে কোলে তুলে বাঁড়া ঢুকিয়ে খাবার খায়। আমি সব লুকিয়ে দেখতে থাকি। এভাবেই এক সপ্তাহ কেটে গেলো। একদিন সকালে মা উঠোন ঝাড়ু দিচ্ছিল। মায়ের পরনে সায়া আর ব্লাউজ। তখন আমি ঘরে শুয়ে ছিলাম। আমার শরীর খারাপ ছিল। তাই আমি বাইরে ঘুরতে যাই নি। দাদুকে
গোয়ালঘর থেকে মায়ের দিকে যেতে দেখে আমি উঠে জানালা দিয়ে উঠোনে উঁকি দিলাম। দেখি দাদু মায়ের ঠিক পিছনে গিয়ে সায়ার উপর দিয়ে মায়ের পাছা টিপতে লাগলো। মা কিছু বলল না, একটু উবু হয়ে ঝাড়ু দিতে লাগলো। দাদু হটাত করে সায়া পাছার উপর তুলে দিলো আর নিজের
লুঙ্গি কোমরের উপর ধরে বাঁড়াটা এক ঠাপ দিয়ে মায়ের গুদে ঢুকিয়ে দিলো। মা ককিয়ে উঠল আর বলে উঠল, ছাড়ুন, ঘরে মিশু শুয়ে আছে। দাদু বলল, মিশুর শরীর খারাপ, সে বের হবে না। এই বলে দাদু মায়ের কোমর ধরে ভোদায় ছোট ছোট ঠাপ দিতে লাগলো। মা তখন চোখ বন্ধ করে
হাঁটুতে হাত রেখে উবু হয়ে দাদুর গাদন খেতে লাগলো। মায়ের মুখ দিয়ে আহ উহ শব্দ বের হচ্ছিল। মা পা ফাঁক করে থাকাতে আর সায়ার সামনের অংশ ঝুলে থাকাতে সামনে থেকে দাদুর লুঙ্গি আর পা দেখা যাচ্ছিলো না। আমি তখন দরজা দিয়ে মাথা বের করে মা আর দাদুকে দেখলাম আর
বললাম মা কি হয়েছে? দাদু তখন কিছু হয় নি, এমন ভাব করে বলল, তোর মায়ের একটু কোমর ধরেছে তাই আমি একটু টিপে দিচ্ছি। দাদু মায়ের কোমর ধরে ঠাপ দিতে দিতে আমাকে বলল তোর না শরীর খারাপ, তুই ঘরে শুয়ে থাক। মা তখন আমার দিকে তাকিয়ে হাঁটুতে হাত দিয়ে উবু হয়ে
ঝাড়ু দেয়ার ভান করতে থাকলো আর দাদুর ঠাপ খেতে লাগলো। আমি আচ্ছা বলে আবার ঘরে ঢুকলাম আর উঁকি মেরে দেখতে লাগলাম কি করছে তারা। মা তখন দাদুকে বলল এখানে আর না।রান্না ঘরে চলুন। দাদু তখন মায়ের ভোদায় কয়েকটা রামঠাপ মেরে ফ্লপ করে ভোদা থেকে বাঁড়া
বের করে লুঙ্গি দিয়ে ঢেকে ফেলল আর মায়ের পিছন পিছন রান্নাঘরে ঢুকে গেলো। মা আর দাদুর আচার আচরণ দিন দিন পরিবর্তন হতে থাকলো। তারা আরও বেপরোয়া হয়ে চোদাচুদি করতো। আমি বাড়ীতে থাকলেও মাঝে মাঝে তারা লুকিয়ে লুকিয়ে চোদাচুদি করতো। মা তখন ব্লাউজ আর
সায়ার নিছে কিছু পরতো না। দাদু বাড়ীতে খালি গায়ে কখনো লুঙ্গি পরে কখনো গামছা পরে থাকতো। যখন যেখানে সুযোগ পেত সেখানে মা আর দাদু টেপাটেপি, চুষাচুষি, চাটাচাটি আর চোদাচুদি করতো । মা প্রতি রাতে দাদুর সাথে ঘুমাত আর চোদাচুদি করতো। একরাতে আমরা ঘুমানোর
পর দাদু আর মা নিচে শুয়ে টেপাটেপি করছিলো। মা তখন দাদুর বাঁড়া ধরে চুষছিল আর দাদু মায়ের ভোদা ফাঁক করে ধরে চাটতে ছিল। মা আরামে উম আম করছিল। তখন বাবু হটাত ক্ষিদেয় জেগে উঠল আর কান্না করে দিলো। আমি মাকে ডাক দিলাম। মা নীচ থেকে জবাব দিলো আমি
তোর দাদুর কাছে। তোর দাদুর কোমর ব্যথা তাই একটু মালিশ করে দিচ্ছি। মা তখন দাদুর বাঁড়া হাতে নিয়ে বসে আমার কথার জবাব দিচ্ছিল। ভেবেছে আমি অন্ধকারে দেখতে পাচ্ছি না। তারপর মা বিছানার উপর তার শরীরের অর্ধেক অংশ তুলে দিয়ে বাবুকে দুধ খাওয়াতে লাগলো। আমি
দেখতে পেলাম মায়ের শরীরে কিছু নেই। তবু আমি না দেখার ভান করে পড়ে রইলাম। দাদু তখন মায়ের দুই পায়ের মাঝে মাথা দুকিয়ে দিলো আর পাছা ধরে তার মুখের উপর মায়ের ভোদা নামিয়ে আনল। দাদু মায়ের ভোদা চাটতে লাগলো। মা আরামে উম উঃ করে উঠল। তারপর পাছা
নাড়িয়ে নাড়িয়ে দাদুকে তার ভোদার রস খাওয়াতে লাগলো আর বাবুকে দুধ খাওয়াতে লাগলো। এভাবে কিছুক্ষন পর দাদুর চাটাচাটি তে মা কলকল করে ভোদার জল ছেড়ে দিলো। দাদু তখন মায়ের ভোদা চেটেচুটে মায়ের ভোদা পরিস্কার করে দিলো। তারপর দাদু তার পা দুটো মায়ের দুই
পায়ের মাঝে দিয়ে ঢুকিয়ে দিয়ে বাঁড়াটা মায়ের ভোদার নীচ বরাবর নিয়ে এলো। বাঁড়া তখন আকাশমুখি হয়ে ছিল। দাদুর পা খাটের তলে আর বাঁড়া মায়ের ভোদার নীচ বরাবর ছিল। এরপর দাদু মায়ের কোমর ধরে মাকে আস্তে আস্তে তার বাঁড়ার উপর বসিয়ে দিলো। মা আহ উহ করতে করতে
বাঁড়ার উপর বসে পড়লো। তারা কিছুক্ষন চুপচাপ পড়ে রইল। মা আমার দিকে তাকিয়ে দেখল আমি ঘুমিয়ে পড়েছি কিনা। আমি চোখ মিটমিট করে তাদের চোদাচুদি দেখতে লাগলাম। তারপর দাদু হটাত করে মায়ের কোমর ধরে প্রবল গতিতে ক্রমাগত ঠাপ দিতে থাকলো। দাদুর রামঠাপ
খেতে খেতে আমার মা বাবু কে দুধ খাওয়াতে লাগলো। তাদের চোদাচুদিতে আমাদের খাট অল্প অল্প দুলছিল আর সারা ঘরে পকাত পকাত করে শব্দ হচ্ছিল। এভাবে দাদু প্রায় ১৫ মিনিট মাকে ঠাপাতে লাগলো। মা ইতিমধ্যে ৩ বার গুদের জল খসিয়ে দিলো। বাবু দুধ খেয়ে তখন ঘুমিয়ে পরেছিল।
দাদু হটাত একটা রামঠাপ মেরে তার বাঁড়া পুরোটা মায়ের গুদে চেপে ধরল। মা আবার তার গুদের জল খসাতে লাগলো আর শরীরের ভারসাম্য হারিয়ে দাদুর উপর চিত হয়ে পড়ে গেলো।মা আর দাদু তখন খুব ক্লান্ত হয়ে হাপাতে লাগলো আর দাদু শুয়ে শুয়ে মায়ের দুধ টিপতে লাগলো। এরপর
তারা আবার ঠিক করে শুয়ে ঘুমিয়ে পড়লো।
একদিন সকালে আমি লুকিয়ে মা আর দাদুর চোদাচুদি দেখছিলাম। তারা আমাদের ঘরে শুয়ে শুয়ে চোদাচুদি করতেছিল। তখন বাবা মাকে ফোন করলো। মা দাদুকে বলল যে বাবা ফোন করেছে। দাদু বলল লাউডস্পিকার দিতে। মা লাউডস্পিকার দিয়ে হ্যালো বলল। বাবা তখন বলল কি
কর/ কেমন আছো? মা বলল হ্যাঁ আমি ভালো আছি তুমি কেমন আছো?
দাদু তখন মায়ের একটা দুধের বোঁটা মুখে নিয়ে চুষতেছিল আর মাকে আস্তে আস্তে করে চুদতেছিল। আগের বারের মত জোরে জোরে ঠাপ মারছে না এবার। এখন শুধু দাদু এক তালে ধীরে ধীরে ঠাপ দিচ্ছিল আর মা দাদুকে পা দিয়ে কোমর বেড় দিয়ে তলঠাপ দিচ্ছিল। বাবা জিজ্ঞেস করলো,

কি কর? মা দাদুর দিকে মুচকি হেসে বলল; তোমার আব্বা কে বুকের দুধ খাওয়ায়। আমি অবাক হয়ে রইলাম মায়ের কথা শুনে। পরে বুঝলাম কি বলছে। বাবা বলল আমার সোনা আব্বু (বাবু) কেমন আছে। আমার মনে পড়ল বাবা সবসময় বাবুকে আব্বু বলে ডাকে। মা বলল হ্যাঁ খুব ভালো
আছে। এখন ফাজিল হয়ে গেছে। মাঝে মাঝে বোঁটা কামড়ে দেয়। এটা বলার সাথে সাথে দাদু মায়ের বোঁটা কামড়ে ধরে দাঁত দিয়ে ছেনতে লাগলো আর মায়ের দিকে হাসি হাসি মুখ করে তাকিয়ে থাকলো। মা ব্যথায় উফফ করে উঠল। বাবা বলল কি হল? মা দাদুর দিকে কপট রাগ দেখিয়ে বলল
আবার কামড়ে দিয়েছে। এমন হলে আমি আর দুধ দেব না। দাদু এবার মাকে জিহবা দেখিয়ে ভেংচি কাটলো আর আস্তে আস্তে ঠাপ মারতে লাগলো। মা আমার কথা বলল যে আমি বাইরে খেলতে গেছি। দাদুর কথা জিজ্ঞেস করলে বলল, তিনি গাভীর দুধ দুচ্ছেন। এই কথা বলে দাদুর দিকে
তাকিয়ে মিটিমিটি হাসতে লাগলেন। মা বলে উঠল, এখন গাভীর আর দুধ পাওয়া যায় না। সব বাছুর একা খেয়ে ফেলে। এই বলে দাদুর দিকে তাকিয়ে হাসছিল। দাদু এই কথা শুনে মায়ের দুধ দুটো দুই হাতে চেপে ধরে বোঁটা দুটো তে ক্রমাগত ঠোঁট লাগিয়ে চো চো করে চুষতে লাগলো।
দাদুর তিব্র চোষার ফলে মায়ের মাই থেকে খুব জোরে দুধ বের হতে লাগলো আর কিছু দুধ দাদুর মুখের ভিতর কিছু তাদের সারা শরীরে পরতে লাগলো। দাদু কোন দিকে না তাকিয়ে একটার পর একটা দুধ খেতে লাগলো আর মাকে চুদতে লাগলো। মা খুব আরাম পেল। মায়ের শ্বাস প্রশ্বাস
বেড়ে গেলো । তিনি গোংগাতে লাগলেন। মা বাবাকে বিদায় বলে ফোন রেখে দিলো আর দাদুকে দুই হাতে পায়ে জড়িয়ে ধরে চোদা খেতে লাগলেন। দাদু এবার খুব জোরে জোরে গাদন দিতে দিতে মায়ের ভোদায় তার বীর্য ঢেলে দিলো। মাও এক সাথে জল ছেড়ে দিলো। দুই জনকে ক্লান্ত আর
পরিতৃপ্ত মনে হল। দাদু তখন বলল, বৌমা তুমি যখন আমার ছেলের সাথে কথা বল তখন আমি খুব উত্তেজিত হয়ে পড়ি আর আমার তখন তোমাকে চুদতে খুব ভালো লাগে, আমি খুব মজা পাই। মা বলল, হ্যাঁ বাবা আমি বুঝতে পারি। যখন আপনার ছেলে আমাকে ফোন করে, তখন আপনি
খুব জোরে জোরে আমাকে চুদতে থাকেন। তখন আমার মনে হয় আমি পৃথিবীর সেরা সুখ পাচ্ছি। আমি খুব তৃপ্ত আপনার চোদা খেয়ে। এই বলে তারা তাদের ঠোঁট আর জিহবা চুষতে চুষতে একে অন্য কে জড়িয়ে ধরে শুয়ে থাকলো।
সমাপ্ত …
[+] 5 users Like Bondjamesbond707's post
Like Reply
#12
দাদা পরবর্তী আপডেট চাই।
Like Reply
#13

তাতাইয়ের মনে নেই তখন তার কত বয়স ছিল,হবে পনের কি ষোল।
তাতাইয়ের একটা দিদিও ছিল, তুলি। তুলির বয়স তখন সতের কি আঠারো হবে, আর ছিল ৩/৪ মাসের ছোট একটি বোন, সেই সময়ে যুগ এতটা উন্নত ছিল না, টিভি তো দুরের কথা, অনেক ঘরে তো কারেন্টও আসেনি। জীবন অনেক একঘেয়ে আর সময় কাটানোর জন্য খেলাধুলা করা ছাড়া আর কোন উপায় ছিল না।
তাতাই আর তার দিদি তুলি বেশির ভাগ সময়ে লুকোচুরি খেলা খেলত, তাতাইয়ের ছেলে বন্ধু থাকলেও তুলি তাকে মাঝে মাঝে নিজের সাথে রাখত, তাতাইয়ের মা কমলা ওকে পাড়ার অন্য ছেলেগুলোর সাথে সেরকম মিশতে দিত না, পাছে কোন বদগুণ ওর ছেলের মধ্যে ঢুকে না যায়।
তাতাইয়ের সাথে আরও বেশ কয়েকজন খেলতে আসত, তার মধ্যে আবার বেশিরভাগই মেয়ে, ওদের বয়স আবার তুলির মতই হবে।এমনিতে চার পাঁচজন মেয়ে আসত খেলতে কিন্তু ওদের মধ্যে তিনজনের নামই মনে আছে তাতাইয়ের। একজনের নাম আশা, একজনের নাম জলি আর একজনের নাম উমা।
দলে দুই ছেলেও ছিল, সম্পর্কে ওরা একে অপরের খুড়তুতো বা মাসতুতো ভাই হবে, ভালো নামটা মনে নেই, একজনকে ওরা ‘বিনু’ আর অন্যটাকে ‘সঞ্জু’ বলে ডাকত।
অন্য সাধারন দিনগুলোর মতনই ওরা সেদিন চোর পুলিশ খেলছিল, বেচারী আশাকে সেদিন চোর করা হয়েছিল,
বাকিরা সবাই লুকোনোর জন্য দৌড়ে চলে গেলো, তাতাইও ধরা পড়ে যাওয়ার ভয়ে একটা গুদামে একটা পেটির পিছনে লুকিয়ে পড়ল। ঠিক সেই সময়ে বিনু আর সঞ্জুও ওখানে চলে এল লুকোনোর জন্য। আর তাদের সাথে তাতাইয়ের দিদিও। তাতাই অইসময় পেটির পিছনে লুকিয়ে থাকার জন্য ওদের তিনজনের কেউ ওকে লক্ষ্য করল না।
তাতাই আড়াল থেকে আড়চোখ ওদের দুজনের উপরে নজর রাখে, ওর তখন মেজাজ চড়ে গেছে, কত কষ্ট করে একটা লুকোনোর জায়গা সে খুঁজে পেয়েছে কিন্তু সেখানেও এত লোক চলে এলে তার খেলা তো পন্ড হয়ে যাবে। তবুও কোন আওয়াজ না করে সে ওদের তিনজনের উপরে নজর রাখতে থাকে।
সঞ্জু ওর দিদির হাতটাকে ধরে রেখেছিল, তুলির পরনে একটা নীল রঙের ফ্রক, কোমরে বিনু নিজের হাত জড়িয়ে রেখেছিল। তুলি যেন একেবারে ওদের দুজনের সাথে চিপকে ছিল।
তুলি এবার ফিস ফিস করে আস্তে করে সঞ্জুকে বলে, “যা না দরজাটা একটু ঠেকিয়ে দিয়ে আয়, যাতে কেউ হঠাৎ করে চলে আসতে না পারে।” সঞ্জু চলে গেলো দরজাটাকে সামলাতে। সঞ্জু যখন দরজাটা ভেজিয়ে দিচ্ছে সেই সময় তাতাই দেখে ওর দিদি তুলি হঠাৎ করে বিনুর পজামার ভিতরে থেকে ওর বাড়াটাকে বের করে আনছে। লম্বায় বেশ খানিকটা বড়ই ছিল বিনুর বাড়াটা। গুদামে এমনিতে আলো বেশ কিছুটা কমই, তবুও ঘুলঘুলি দিয়ে যতটা আলো আসছে, সেই আলোতেই অবাক হয়ে তাতাই দেখে ওর দিদি আবার একটু ঝুঁকে গিয়ে, নিজের মুখটা বিনুর কোমরের কাছে নিয়ে যাচ্ছে।
চোখের সামনে যে ব্যাপারগুলো ঘটে চলেছে, কিছুতেই সেগুলো তাতাইয়ের মাথায় ঢুকছে না। এটা আবার কি ধরনের খেলা খেলছে ওরা? বেচারা তাতাই! ও কিকরে জানবে বড়রা কিরকমে খেলা খেলতে ভালোবাসে?যাই হোক, ততক্ষনে তুলি নিজের মুখে বিনুর বাড়ার মুন্ডিটা পুরে নিয়েছে, আস্ত আস্তে ললিপপের মত মাথাটাকে নিয়ে লালা দিয়ে ভেজাচ্ছে।
দরজা ভেজিয়ে দিয়ে এসে সঞ্জু দিদির পিছনে এসে দাঁড়ায়, একটা হাত নামিয়ে ঝট করে দিদির ফ্রকটাকে ধরে উপরের দিকে তোলে। তাতাই বড়ই অবাক হয়ে যায়, কিধরনের খেলা এটা?
ওর দিদির শ্বাস নেওয়ার গতিও কেমন একটা বেড়ে চলেছে, শ্বাস নেওয়ার তালে তালে তুলির কচি বুকটা একবার নামছে আবার একবার উঠছে। মাথায় কিছু না ঢুকলেও কিছুতেই জিনিষগুলো থেকে চোখ ফিরিয়ে নিতে পারছে না তাতাই।
আধো আধো আলোয় তাতাই দেখতে পাচ্ছে, সঞ্জু ওর দিদির ফ্রকের তলা থেকে প্যান্টিটাকে হাত দিয়ে নামিয়ে দিলে, সঞ্জুও এবার নিজের হাফপ্যান্ট থেকে নিজের বাড়াটা বের করে আনে, এবার সঞ্জুর বাড়াটাকে তুলি নিজের হাত দিয়ে কেমন একটা যেন আদর করতে থাকে, দিদি নিজের মুখ থেকে বিনুর ধোনটাকে বের করে দিয়েছে, পুরো লালা মাখানো লাওড়াটাকে নরম হাত দিয়ে মালিশ করতে থাকে।
এবার বিনুর চোখটাও কেন যেন বন্ধ হয়ে আসে, তাতাই দেখে ওর দিদির মত বিনুও এখন লম্বা লম্বা শ্বাস নিচ্ছে।কয়েক সেকেন্ড পরেই বিনুর বাড়াটা থেকে পিচকিরি দিয়ে একটা সাদা রঙের তরল বেরিয়ে আসে।
তখন সঞ্জু নিজের বাড়াটাকে দিদির দু’পায়ের ফাঁকে নিয়ে যাওয়ার চেষ্টা করলে, দিদি ওকে বারন করে, “ওই আজকে ওসব নয়, অন্য একদিন দেখা যাবে।” দিদির কথা শুনে তাতাই বুঝতে পারে না তুলি কি হওয়ার কথা বলছে।
দিদির বারন শুনে এবার সঞ্জু হিসহিসিয়ে ওঠে, আরে, মামনি প্লিজ কেবল মাত্র একবার করব, তার থেকে বেশি না। কিন্তু তুলি কিছুতেই মানে না, তাতাই দেখে সঞ্জু এবার ওর মাথাটা দিদির দুপায়ের মাঝখানে নিয়ে যায়, পুরো মুখটাকে যেন ওর দিদির ওখানে সাঁটিয়ে দেয়।
তাতাই ঘেন্নায় মুখ বেঁকিয়ে নেয়,মনে মনে ভাবে, “ইসস, মেয়েদের ওখানেও কেউ আবার মুখ দেয় নাকি।নোংরা জায়গা!”ফের তাতাই ওর দিদির মুখের থেকে উস আহা করে শব্দ বেরোতে শুনে ভালো করে চেয়ে দেখে, দিদি নিজের চোখ বন্ধ করে ফেলেছে, আর ওর কোমরের নিচে ভাগটা কেমন যেন থর থর করে কাঁপছে, ঠিক যেন বলির আগে ভোগের পাঁঠা যেমন করে কাঁপে সেরকম।
সেই সময়েই বাইরে থেকে উমার গলার আওয়াজ পাওয়া যায়, “ওই তোরা নিশ্চয় এখানে ঢুকে লুকিয়ে আছিস।”, ওরা তিনজনেই যেন চমকে ওঠে, দিদির কান্ডকারখানা দেখে এতক্ষন তাতাইও বিভোর হয়ে ছিল, সেও চমকে যায়। জলদি জলদি তাতাইয়ের দিদি,বিনু আর সঞ্জু নিজেদের পোশাকগুলো ঠিক করে নেয়, আর ওখান থেকে বেরিয়ে যায়।
বেচারা তাতাই এর মনে হয়, ওর নিজেরও প্যান্টের ভিতরে নুনুটা কেমন যেন শক্ত হয়ে আসছে।ইসস এরকম তো এর আগে কখনো হয়নি, তো এবার কেন হচ্ছে।

গরমকালের ঘ্টনা হবে, বিনুদের বাড়িটা পেল্লাই সাইজের বেশ পুরোনো ব্রিটিশ জমানার হবে, তাই গরম কালেও ওদের ঘরটা বেশ ঠান্ডা থাকত। তাতাই আর ওর দিদি তুলি গিয়ে ওদের ঘরের মধ্যে খেলছিল- না না আগের বারের মত লুকোচুরি নয়, দুজনে এবার সাপ-লুডো খেলছিল।
তাতাই,আশা্a, উমা আর জলি একসাথে বসে বসে খেলছিলাম, সেই সাথে অন্য একটা বোর্ড নিয়ে বিনু,সঞ্জু,তাতাইয়ে র দিদি তুলি আর বিনুর মা সুনিতা মিলে খেলছিল।
বেশ খানিক ক্ষন ধরে সবাই একসাথেই খেলছিল, কিন্তু তার পরেই সুনিতা কাকিমা বলল, “ অনেক ক্লান্ত হয়ে গেছি রে,এবার তোরা মিলে খেল, আমি আমার ঘরে শুতে যাচ্ছি।”
কাকিমা চলে যাতেই বিনু দিদিকে বলল, “চল না, আমরাও গিয়ে আমার ঘরে গিয়ে খেলি, এখানের থেকে ওখানে বেশি ঠান্ডা আছে।” বিনুর কথা শুনে আমরাও বিনুকে বললাম, “বিনুদাদা, চলো না আমাদেরকেও তোমার ঘরে নিয়ে চল না, ওখানে বসে সবাই একসাথে মিলে খেলব।”
“নারে, আমার ঘরটা খুব একটা বড় নয় রে, ওখানে সবার জায়গা হবে না।তোরা তাহলে বাবার বৈঠকঘরটাতে গিয়ে বসে বসে খেল, ওটা বেশ বড় আর ঠান্ডাও।”
তাতাইয়ের কেন যেন এই লুডো খেলাতে কিছুতেই মন টিকছিল না, তাতাই এবার বাচ্চার মত ওর দিদির সাথে যাওয়ার জন্য বায়না করতে লাগল। কিচ্ছুতেই ওর দিদিকে এবার একলা ছাড়বে না সে, সঞ্জু এবাব্র তাতাইয়ের হাত ধরে টেনে একলাতে নিয়ে যায়, তাতাইয়ের হাতে একটা লজেন্স ধরিয়ে দিয়ে বলে, “সোনাছেলে তুই লক্ষী ভাইটি আমার, যা এবার আশা আর উমা দিদিদের সাথে খেল।”
লজেন্সের লোভে চুপ করে গেলেও লুডো খেলাতে ফের মন দিতে পারছিল না তাতাই, খালি মনে হচ্ছিল দিদিরা আবার লুকিয়ে লুকিয়ে আগের বারে মত কোন একটা গোপন খেলা খেলবে। তাতাই নিজের দিদির দিকে বেশ ভালো করে তাকালো, তুলি এখন একটা মাক্সি পরে আছে, আর ওকে খুব সুন্দর দেখাচ্ছে। উদাস মনে তাতাই দেখে ওর দিদি সঞ্জু আর বিনুর সাথে অন্য একটা ঘরে চলে যাচ্ছে।
তাতাই দেখে ওদের চলে যাওয়ার পরে আশা আর উমা কেমন একটা মুখ গোমড়া করে বসে আছে, উমা একটু ঝুঁকে গিয়ে আশার কানে কানে ফিসফিসিয়ে কিছু একটা বলতে থাকে। যাই হোক ওদের তিনজনের চলে যাওয়ার পরে বেশ খানিকক্ষন কেটে যায়। বিনুর ঘরের ভারী পর্দার আড়াল থেকে কিছুই দেখা যায় না তবু তাতাইয়ের মনটা ভারি উসখুশ করতে থাকে, একটা খচখচানি যেন লেগেই আছে। তাতাই মনে মনে একবার ভাবে বিনুর ঘরের পর্দাটা একবার সরিয়ে দেখলে কেমন হয়, দেখি তো ওরা সত্যি সত্যি লুডো খেলছে কিনা?
যেমন ভাবা সেমন কাজ, তাতাই একবার উঠে গিয়ে পর্দাটাকে সরিয়ে দিয়ে ভিতরে উঁকি মেরে দেখে, মেঝেতে লুডোর বোর্ডটা ঠিকঠাকই পাতা আছে। ভাইকে ঘরের ভিতরে উঁকি মারতে দেখে ওর দিদি ওকে জিজ্ঞাসা করে, “কি রে, কি হল তোর?”
-“কিছু না তো।”
-“খেলতে ভালো না লাগলে বাড়ি চলে যা, আর ঘুমোগে ভোস ভোস করে।”
তাতাই আর কিছু না বলে ফিরে আসে, ফের আবার বৈঠকখানাতে এসে উমাদির সাথে বসে পড়ে, এবার সে খেলাতে মন দেওয়ার চেষ্টা করে, মিনিট পনের পরে আশা এবার জল খেতে উঠে যায়। অগত্যা খেলা যায় মাঝপথে থেমে।একটু হেলে গিয়ে তাতাই দেখে সঞ্জু মনে হয় ওদের ঘরের দরজাটাকে বন্ধ করে দিয়েছে।
তাতাই উমাকে জিজ্ঞাসা করে, “আচ্ছা, দিদিরা কি নিজেদের ঘরের দরজাটা বন্ধ করে দিয়েছে?” উমা এবার রাগত স্বরে তাতাইকে বলে, “তুই নিজের খেলা খেল না, কে কি করছে তোর তাতে কি? খালি এঁড়ে পাকামো!”
-“সাপ লুডো খেলতে হলে দরজা বন্ধ করার কি দরকার বুঝি না! আমি কি ওদের জ্বালাতে যাচ্ছি?”
উমা এবার একটা মুচকি হেসে তাতাই এর গালটাকে টিপে দিয়ে বলে, “আরে ভাইটি আমার, তোর দিদি অন্য খেলা খেলছে, তুই কেন বুঝবি? তুই তো ছোট আছিস।”
তাতাই খানিকক্ষন চুপ থেকে ফের জিজ্ঞেস করে, “কি খেলা? বল না আমাকে!প্লিজ!”, উমা মিচকি হেসে বলে, “বলব রে,সব বুঝিয়ে বলব, তুই আর জলি মিলে খেলতে থাক।আমি একটু দেখেই আসি তো ওরা কি খেলছে?” এই বলে উমাও সেখান থেকে উঠে গেল।
এবার ঘরে না আছে আশা দিদি, না আছে উমা দিদি, জলি তো একটা খুকি ওর সাথে খেলা জমে না। তাতাই এবার জলিকে বলে, “শোন এবার আমার আর খেলা ভাল লাগছে না, এবার উঠি আমি।” এই বলে সে ঘর থেকে বেরিয়ে গেল।
তাতাই বিনুর ঘরের সামনে গিয়ে একটা আওয়াজ দেয়, “দিদিভাই!”
ভিতর থেকে কেউ কিন্তু কোন জবাব দিল না।
আবার তাতাই ডাক দেয়, “দিদিভাই!”
এবার বন্ধ দরজার ভেতর থেকে তুলি বলে, “কি হয়েছে?” কিন্তু দিদির গলাটা কেমন একটা হাঁফানি ধরা চাপা চাপা মনে হচ্ছে কেন? কেমন যেন শ্বাস টেনে টেনে কথা বলছে তার দিদি। ফের ওই গুদাম ঘরের কথা গুলো মনে পড়ে যায়।
তবুও দিদিকে তাতাই বলে, “আমি বাড়ি চলে যাচ্ছি।”
ভেতর থেকে আওয়াজ আসে, “তো, যা না।”
কিন্তু এবার ঘরের ভিতরে উঁকি মেরে দেখার ইচ্ছেটা প্রবল হয়ে উঠছে, তাতাই চারপাশে নজর দিয়ে দেখতে থাকে ভিতরে কি করে উঁকি মারা যায়। ঘরের জানলা গুলোও বন্ধ করে রাখা, তাতাই এবার নিরাশ হয়ে পড়ে। তাতাই জানলার নিকটে গিয়ে কান রাখে, খুব আস্তে হলেও ভিতরের থেকে ওর দিদির ফোঁপানোর আওয়াজ শোনা যায়।
তাতাই এর বুকের ভেতরটা ধকধক করে ওঠে, কিছুতেই পেরে ওঠে না, জানলার পাল্লাতে আস্তে করে চাপ দেয়, এই তো জানালাটা কেবল মাত্র ভেজানো আছে, ভিতর থেকে লাগাতে ভুলে গেছে ওরা। খুব সন্তর্পনে ধীরে ধীরে জানলাতে চাপ দেয়, অল্প একটু ফাঁক করে যাতে শুধু ভিতরে উঁকিটুকু মারা যায়। জানালার ফাঁকে চোখ রেখে ভেতরের দৃশ্য দেখে তাতাই থ বনে যায়।
ভেতরের আজব দৃশ্য দেখে তো তাতাইয়ের চক্ষু ছানাবড়া হয়ে গেল, ঘরের মধ্যে বিছানার ঠিক মাঝখানে ওর দিদি উবুড় শুয়ে আছে,ম্যাক্সিখানা কোমরের উপরে তোলা আর সঞ্জু দিদির ঠিক পিছনে নিজের কোমরটা আগুপিছু করে ধাক্কা মেরে যাচ্ছে। সব কিছু স্পষ্ট দেখা যাচ্ছে না, শুধুমাত্র সঞ্জুর কোমর আর দিদির ফর্সা পাছাটা বেশ ভালো মতন দেখা যাচ্ছে, দিদির পেছনখানাও বেশ জোরে জোরে আগুপিছু হচ্ছে। তুলির মুখটা তাতাইয়ের নজরে পড়ে নি কিন্তু দিদির মুখের কথা বেশ ভালো মতই কানে আসছে, “আহ আহ, উহ মা মেরে দিলি রে।”
তাতাই এর মনে হয় দিদি কি খুব কষ্ট পাচ্ছে। বেচারা তাতাই এতটাই সিধেসাধা ছিল, ওর কচি মাথায় ব্যাপার গুলো কিছুতেই ঢুকছিল না।
দিদির মুখের দিকে খাটের ওপারে বিনু দাঁড়িয়ে আছে, ওর পরনে কোমরের তলায় কিছু নেই। বিনুও নিজের কোমরটাকে ধীরে ধীরে হেলিয়ে যাচ্ছে। তাতাই ভালো করে দৃষ্টি দিয়ে দেখে ওর দিদির মুখে বিনুর মোটা যন্তরটা ঢুকছে আর বের হচ্ছে।বিশ্রী ভাবে ঠাটিয়ে দাঁড়িয়ে আছে বিনুর কলাটা, আর ওর দিদি তুলি সেটাকে একমনে মুখে করে চুষে যাচ্ছে। বিনুর চোখটা বন্ধ, হাত বাড়িয়ে সে তুলির মাথাটা ধরে নিজের তলপেটের সাথে লাগিয়ে রেখেছে।
হঠাৎ সঞ্জু যেন আরও বেশি জোরে জোরে পিছন থেকে ধাক্কা দিতে শুরু করল, এতটাই জ়োরে জোরে করছে যে, তাতাইয়ের নজরে শুধু সঞ্জুর পাছাটা কেবলমাত্র উঠবোশ করে যাচ্ছে, দিদির পাছাটা আর নজরে আসছে না।তুলির কোমরটাকে হাত দিয়ে পেঁচিয়ে ধরে সঞ্জু বলে, “আহহ, গুদমারানী,খানকি মাগিরে, গতরখানা যা বাগিয়ে ছিস, সাত জনম ধরে চুদলেও আশ মিটবে না আমার, নে নে আরও ভালো করে ঠাপ খা।”
এই বলে সঞ্জু দিদিকে আচ্ছা করে আঁকড়ে ধরল, ওদিকে তাতাইয়ের দিদিও আহ আহ করে সমানে আওয়াজ করে যাচ্ছে। তারপর সঞ্জু দিদির কোমরটাকে ছেড়ে দিয়ে পাশে এলিয়ে পড়ল।সঞ্জু সামনে থেকে সরে যাওয়ায় দিদির পাছাটাকে তাতাই বেশ ভালো করে দেখতে পাচ্ছে। আচ্ছা করে চেয়ে দেখে দিদির পোঁদের পুটকিটাকে বেশ পরিস্কার দেখা যাচ্ছে, বালহীন লাল গুদের চেরাটা থেকে সাদা সাদা কিছু একটা গড়িয়ে পড়ছে, ওই সাদা জিনিসটা আগেরদিনও গুদামে দেখেছিল তাতাই।
তখন দিদির মুখ থেকে বিনু নিজের যন্তরটাকে বের করে নিয়েছে, তুলি নিজে থেকে হাত বাড়িয়ে বিনুর ধোনটাকে হাত নিয়ে ঘসতে থাকে, খানিক পরে বিনুরও ওই সাদা জিনিসটা পিচকিরি দিয়ে বেরিয়ে দিদির মুখ ঢেকে দেয়। তাতাই দেখে ওর দিদিও এলিয়ে পড়ল সঞ্জুর পাশে। সঞ্জু তাতাইয়ের দিদির মুখের দিকে মুখ এনে একটা চুমু দেয়, আর হাতটাকে তুলির ছাতির ওপর বোলাতে থাকে।
তাতাই দেখে সবাই কেমন যেন একটা নেতিয়ে পড়েছে, তার মনে হল এর থেকে বেশি সেদিন আর কিছু হবে না। তাই সে জানলা থেকে সরে গেল। তারপর আস্তে আস্তে বাড়ীর দিকে রওনা দিল, তাতাই এর ছোট হাফ প্যান্টের ভিতরে ওর দন্ডখানা যেন সেলাম ঠুকছে, তার ওপরে সে আস্তে আস্তে হাত বোলাতে ভাবতে লাগল, “এ আবার কি আজব ধরনের খেলা রে?”

সাপলুডো খেলার দিনএর কয়েকদিন পরের ঘটনা। তাতাইরা যে জায়গাতে থাকত সেখানের বাসগুলোতে খুব ভীড় হত। তাতাই আর তাতাইয়ের দিদি তুলি কোন একটা কাজের জন্য বাসে করে একটা জায়গায় যাচ্ছে, কি কাজ মন নেই, তবে জায়গাটা খুব একটা দূরে না, মোটামুটি এক ঘন্টা লাগে যেতে। তাতাইয়ের বাবা ওদেরকে বাস স্টপে ছেড়ে দিয়ে আসে, বাকি রাস্তাটা ওদেরকে একলাই যেতে হবে।
ঘটনাটা ঘটে ফেরার সময়, ওখানের কাজ সেরে ফিরতে ফিরতে অনেক দেরী হয়ে গেছিল, আলো ফুরিয়ে বিকেল গড়িয়ে সন্ধ্যে নামবে এরকম সময়। আগেই উল্লেখ করা হয়েছে ওদিকের বাসে বেশ ভীড় হয়। অনেক কষ্টে তাতাই আর ওর দিদি বাসে ওঠে, কিন্তু সিটে বসার কোন জায়গা তারা পায় না। একজন দয়ালু লোক নিজের থেকে তাতাইকে নিজের কোলে বসিয়ে নেয়।
কিন্তু তাতাইয়ের দিদি দাঁড়িয়ে আছে, সে বেচারি বসার কোন জায়গা পাচ্ছে না। একে ত ভীষন গরম তার ওপরে এত ভীড়, তাতাইয়ের মনে হচ্ছিল যত তাড়াতাড়ি বাড়ি পোঁছতে পারি ততই বাঁচোয়া।
তাতাই যেখানে বসে ছিল, তার সামনের সিটের পাশে ওর দিদি দাঁড়িয়ে ছিলো। এতক্ষন তাতাইয়ের নজর ওর দিদির দিকে ছিল না, কিন্তু হঠাৎই সে দেখে একটা বয়স্ক লোক দিদির পাশে দাঁড়িয়ে আছে, লোকটার পরনে ধুতি পঞ্জাবী। লোকটার হাবভাব দেখে মনে হচ্ছে, এদিকে কোন গ্রামের বাসিন্দা হবে হয়ত। লোকটাকে দেখে তাতাইয়ের খুব একটা ভালো লাগল না, আপাত দৃষ্টিতে ভদ্রভাবে দাঁড়িয়ে থাকলেও তার কেবলই মনে হচ্ছিল লোকটা ওর দিদির সাথে খুব বেশিই সেঁটে আছে, কিন্তু বাসে যা ভীড়, লোকটাকে মুখ ফুটে কিছু বলাও যাচ্ছে না।
তাতাই এর মনে খচখচানি এত সহজে যাওয়ার কথা নয়, সে তখন থেকে এক নজরে লোকটার নড়নচড়ন দেখে যাচ্ছে, আর মনে মনে সদ্য সদ্য শেখা গালাগালি গুলো মনের সুখে প্রয়োগ করে যাচ্ছে লোকটার উপরে। কিছুক্ষন পরে ওর মনে হল, লোকটা নিজের হাতটাকে দিদির বুকের দিকে নিয়ে যাচ্ছে, নিজের চোখটাকে ভালোকরে কচলে নিয়ে আবার দেখল,কই ভুল দেখছে নাতো সে।
এর মধ্যেই আরেকটা বাস স্টপ চলে এল, বাসে আরও পাব্লিক ঢুকে পড়েছে ভিড়ও গেলো বেড়ে,তাতাইয়ের দিদি পেছোতে পেছোতে এবার তাতাইয়ের সিটের পাশে এসে দাঁড়িয়েছে। তাতাই অবাকচোখে দেখল ওই ধুতিপরা লোকটার হাত এবার সত্যি সত্যি দিদির মাইয়ে এসে ঠেকেছে।শালা, মহা খচ্চর টাইপের লোকটা তো, ভীড় বাসের সুযোগ নিয়ে হস্তসুখ করে বেড়াবে?
এরপর বাসটা আবার চলতে শুরু করল, ততক্ষনে লোকটা ফের বাড়াবাড়ি করতে শুরু করেছে, এবার দিদির কমলা লেবুর মত মাইদুটোকে নিয়ে যাচ্ছেতাই ভাবে চটকাচ্ছে। আর তুলির ঘাড়ের কাছে মাথা নিয়ে কানের লতিতে নিজের মুখটাকে ঘষছে।
লোকটার এমন বেহায়াপন দেখে তাতাই হতবাক, আবার ওর দিদিও বাসে ঝাঁকুনিএর থেকে একটু বেশিই দুলছে।দিদির এরকম দোলুনি আর উথাল-পাথাল দেখে ওর বিনুর সাথে অজানা খেলার কথাটা মনে পড়ে গেলো, লোকটা দিদির সাথে সেই খেলাই খেলছে না তো?
তাতাই দেখে ওর দিদির কাপড়চোপড় তো ঠিকই আছে, সালোয়ারকামিজ ঠিকঠাকই পরে আছে। কিন্তু ওই জোচ্চোর লোকটা বিনুর মতই পিছন থেকে পাছা নাড়িয়ে দিদির পেছনে ধাক্কা মেরে যাচ্ছে।যেন কেউ ফেবিকল দিয়ে চিটিয়ে দিয়েছে ওর দিদির পেছনের সাথে ওই লোকটাকে।
ওই লোকটার ধুতির সামনেরটাও কেমন যেন তাঁবুর মত ফুলে উঠেছে, ধুতির ওই ভাঁজগুলোর জন্যই পুরো ব্যাপারটা আড়াল হয়ে আছে। তাতাই ঠিকঠাক দেখতেও পাচ্ছে না।এর মধ্যে সন্ধে অনেকটাই নেমে এসেছে, আঁধার অনেকটাইই বেড়ে গেছে। বাসের ভেতরের লাইটও জালানো হয়নি।
ওই নচ্ছার লোকটা আরও বেশি করে যেন মজা লুটতে থাকে, অন্ধকারে ভাল করে ঠাহরও করা যাচ্ছে, তবু হালকা আলোতে তাতাই দেখে, দিদির কামিজের কয়েকটা বোতাম ততক্ষনে খুলে লোকটা একটা হাত ঢুকিয়ে দিয়েছে ওটার ফাঁক দিয়ে। কিন্তু তুলির তাতে কোন হেলদোল নেই। তাতাই দেখল ওর দিদির চোখ কেমন একটা আধবোজা হয়ে এসেছে। এরপরে হঠাৎই লোকটা একটু পিছিয়ে নিজের অন্য হাতটাকে নামিয়ে আনে ওর দিদির পেটের কাছে, আর আস্তে আস্তে নাভির ওপরে বোলাতে থাকে। আর তখনও বুড়োটার তাঁবুটা দিদির পেছনে পুরো সেঁটে লেগে আছে।
তাতাই দেখল আগের দিনের মত ওর দিদির শরীরটা ঝাঁকুনি দিতে শুরু করেছে, এবার বেশ খানিকটা জোরে জোরেই। তাতাই ভেবে উঠতে পারছিল না এই রকম দিদি করছে কেন? তবুও ও মন দিয়ে বুড়োটার কান্ডকারখানা দেখতে থাকে, যে হাতটা পেটের কাছে ছিল, সে হাতটা দিয়ে সালোয়ার ওপরে দিয়েই ঘষতে শুরু করল দিদির নিচের ওখানে। লোকটা মিনিট পাঁচেক ধরে জোরে জোরে ঘষেই চলেছে , থামবার নামই নিচ্ছে না। এরকম সময়ে তাতাইদের স্টপেজ চলে এল, দিদির হাত ধরে টান মেরে তাতাই বলল, চল দিদি নামতে হবে, আমাদের বাড়ি চলে এল।”
তাতাইয়ের দিদি যেন কোন একটা ঘুমের রাজ্য থেকে জেগে উঠল, চোখেমুখে কেমন একটা ক্লান্তির ছায়া, আধবোজা চোখ মেলে চেয়ে বলল, হ্যাঁ,চল, নামতে হবে।” এই বলে বাস থেকে নামবার সময় দিদি পেছন ফিরে ওই বুড়ো লোকটার দিকে একবার তাকালো। তাতাই দেখে লোকটা তখনও ওর দিদির দিকে তাকিয়ে আছে, দিদি হাত বাড়িয়ে নিচ থেকে হাত বাড়িয়ে লোকটার তাঁবু হয়ে থাকা ধুতির ওপরে হাত বুলিয়ে সামনে গেটের দিকে এগিয়ে গেল। তাতাই ও শেষবারের মত পেছনে তাকিয়ে দেখে ওই লোকটা নিজের হাতের আঙ্গুল গুলোকে শুঁকছে, কেমন একটা আঠালো কিছু একটা মনে হয় লেগে রয়েছে লোকটার আঙ্গুলে,
তাতাই মুখ ভেটকে মনে মনে বলল, ইসস,ছিঃ। কিন্তু বাসের ভিতরের কান্ডকারখানা দেখে তাতাইয়ের যে একটু পেচ্ছাব পেয়ে গেছে, সে ছুটলো ঝোপের দিকে।

এবার তাতাইএর মায়ের বৃত্তান্তটা একটু বলা দরকার, তাতাইয়ের মায়ের নাম কমলা, একেবারে গ্রাম্য মহিলা, পড়াশুনা বিশেষ নেই কিন্তু পুরোপুরি টিপছাপ নয়, নিজের নামটা সই করতে পারে।বঁনগা লাইনের একটা ছোট গ্রামে থেকে মানুষ।
তাতাইয়ের স্মৃতিশক্তি দুর্বল, তাই ওর মায়ের নিখুঁত চেহারা বর্ণনা দেওয়াটা আমার পক্ষে একটু মুস্কিল হবে, যখনকার কথা বলা হচ্ছে, সেইসময় ওর মায়ের কত বয়স ছিল সে সম্পর্কেও আমার ধারনাটা একটু কমই বলা চলে। তবে যে সময়ের কথা বলা হচ্ছে, ওই সময় কমলার একটা ৫/৬ মাসের দুধের মেয়ে ছিল ।
আপনারা তো সবাই জানেনই গ্রামের ওদিকে তলার পোশাক মানে আন্ডারগারমেন্ট নিয়ে লোকে খুব একটা ভাবে না, তাতাইয়ের মাও সেরকম তলার পোশাক পরত না। আর ছোট মেয়েকে সবার সামনেই ব্লাউজ উলটিতে দুধ দিতেন, তা তাতাইয়ের বেশ মনে আছে । গ্রামের অন্যান্য মহিলাদের সাথে কমলা মানে তাতাইয়ের মা, পাশেই কিছু দূরের একটা পুকুরে স্নান করতে যেত।
তাতাই তখন হোস্টেলে থেকে পড়াশুনা করে । তাতাই সেদিন হোস্টেল থেকে ফিরেছে, তারও গরমের ছুটি পড়ে গেছে।
তাতাইএর সেদিনকার কথা বেশ স্পষ্ট মনে আছে, দুপুরবেলার সময়, ওর মা ওকে এসে বলল, চল, আজকে তোকে পুকুরে নিয়ে যাই স্নান করাতে।
-না, তোমার সাথে আমি স্নান করতে যাব না।
-আরে, চল না হোস্টেলে তো ভাল করে স্নানই করিস না, আজকে তোর পিঠে ভাল করে সাবান মাখিয়ে দেব।
তাতাই এর কোন বারন না শুনে কমলা ,
-তুলি ছোটর দিকে একটু খেয়াল রাখিস, আমি তাতাইকে স্নান করিয়ে আনি । বলে,
ওকে নিয়ে স্নানঘাটের দিকে রওনা দিল, ঘাটের ওপরের একটা সিঁড়িতে বসেই তাতাই দেখল, মা ওর সামনেই আস্তে আস্তে পড়নের শাড়িটা খুলে ফেলছে, না সব একসাথে খুলে
দেয়নি, মেয়েরা যেভাবে পেটিকোটটা কে বুকের ওপরে বেঁধে স্নান করে সেইরকম।
সেই অবস্থায় কমলাও কাপড় কাচতে শুরু করল। তাতাইকে কিছু করতে না দেখে কমলা ওকে বলল, নে তুই নিজে নিজে স্নান করতে শুরু কর, আমার কাচা হয়ে গেলে, আমি তোকে আমার হাতে করে সাবান মাখিয়ে দেব।
তাতাই তখন ঘাটেই গায়ে জল দিতে শুরু করল, এদিক ওদিকে তাকাতে তাকাতে, কয়েকটা হাঁসের দিকে নজর দিচ্ছে। তারপর তাতাই ওর মায়ের দিকে চোখ ফেরাল, কমলা তখনো কাপড় কাচছে, আর মায়ের পাছার দিকে নজর দিয়ে দেখল, পেটিকোটের কিছুটা কাপড় ওর মায়ের পাছার দুফাঁকের মধ্যে আটকে আছে। তাতাই এর মন হল, আরে ওর মায়ের পাছাটা তো ওর দিদির পাছার থেকে আকারে বেশ বড়, আর অনেক বেশি গোলাকার।
যৌনতা সম্পর্কে সেরকম কোন ধারনাই নেই তাতাইএর তবুও কেন না যেন মায়ের ওই গোল পেছনের দিকেই নজর চলে যাচ্ছিল তাতাইয়ের। জলে ভিজে থাকার জন্য পাছার সাথে পেটিকোটটা এবার সবটা চিপকে গেছে, ক্রিম কালারের পেটিকোট হওয়ার দরুন, ভিজে গিয়ে পুর যেন স্বচ্ছ হয়ে গিয়ে গোটা পাছাটাই দেখা যাচ্ছে।সত্যি কথা বলতে গেলে, তাতাইয়ের ওর দিদির পাছার ছবিটাও স্পষ্ট মনে পড়ছিল আর বার বার যেন মনে মনে মায়ের পেছনের সাথে ওর দিদি তুলির পাছার তুলনা করছিল। নাহ, দিদির থেকে মায়ের পাছাটাই বেশ সুন্দর দেখতে। মনে মনে যেন এই কথা গুলোই আওড়াচ্ছিল তাতাই।
যখন কমলার পেছন দেখতে তাতাই পুরো মশগুল তখন কমলা পেছন ফিরে ওকে বলল, নে এবার জলে নাম, তোকে স্নান করতে হবে না কি?
তাতাই জলে নেমে গেলেও তখনও ওর ইচ্ছে করছিল দুচোখ ভরে মায়ের গোলাকার নাদুস নুদুস পাছাগুলোর দিকে যেন তাকিয়ে থাকে। তবুও তাতাই এর এর মন হল, যদি সে তাড়াতাড়ি স্নান সেরে নেই তাহল হয়ত সে আরও দেখার সুযোগ পাবে। এই ভেবে সে যখন জল থেকে বেরিয়ে আসছে, ও দেখল ওর মা নিজের গায়ে সাবান দিচ্ছে, কমলা ওর দিকে তাকয়ে বলল, বাবু এদিকে আয় তো, আমার পিঠে একটু সাবান লাগিয়ে দিবি?
তাতাই মায়ের কাছে গিয়ে দেখে মায়ের চোখে সাবান লেগে আছে, তার জন্য বেচারি কিছু দেখতে পাচ্ছে না, তাতাই গিয়ে মার পিঠে সাবান লাগাতে যাবে এরকম সময়ে ওর হাত থেকে গেলো সাবানটা পিছলে, আর পট করে সেটা জলে পড়ে গেল। মা ওকে জিজ্ঞেস করল, কিরে করলিটা কি, কই আমার পিঠে সাবান দিলি না, সাবানটা কোথায় করলি?
তাতাই গেল ভয় পেয়ে, মাকে বলল, মা ,ওটা হাত থেকে পিছলে জলে পড়ে গেছে, দাঁড়াও আমি খুঁজে দিচ্ছি।
তুই না কোন কম্মের না।ছাড় ওটা আর খুঁজে পাবি না।
তাতাই তবুও জলে হাত ডুবিয়ে সাবানটা খুঁজতে লাগল আর পেয়েও গেল, আর মাথা উঠিয়ে যেই উপরের দিকে তাকিয়েছে, দেখে ওর মায়ের সামনের পেটিকোটটা খোলা,আনমনে তাতাই ওর মায়ের পেটিকোটের দিকে তাকিয়ে দেখে মায়ের দুপায়ের মাঝে কোঁকড়া চুলে ঢাকা সবকিছু দেখা যাচ্ছে, ফুলোফুলো দেখতে মায়ের ওখানের গুদের বেদীটা আর,তার চারিদিকে যেন ঘাসের মত সাজান চুলের রাশি। তাতাই মায়ের গুদের দিকে তাকিয়ে থেকে যেন একদম মশগুল হয়ে গেছিল।
তখনই ওর মা ওকে জিজ্ঞেস করল, কি রে খুঁজে পেলি ওটা?
হাঁ পেলাম। তাতাইকে এবার অন্য দিকে তাকাতে হল, ইচ্ছে তো করছিল আরও দেখতে কিন্তু উপায় নেই। ওর মায়ের গুদটা দেখতে দিদির গুদের থেকেও সুন্দর। যদিও দিদির গুদটাকে এত কাছ থেকে সে দেখেনি, ভরাট মাংসল বেদীর মাঝে বালে ঢাকা গুদটা বেশ মনোরম। যাই হোক, হাতে সাবানটা নিয়ে মায়ের পিঠে মাখাতে যাবে, ওর মা বলল, থাক তোকে আর মাখাতে হবে না। এই বলে মা এবার জলে ঝাঁপ দিল, আর তখনই একটা কান্ড ঘটল যেটার জন্য তাতাই যেন যুগ যুগ ধরে অপেক্ষা করে ছিল,।
ঝাঁপ দেওয়ার সময় মায়ের বুকের সাথে সাঁটানো কাপড়টা সরে গিয়ে ফর্সা দুধে ভরা ডাব এর মত স্তন গুলো তাতাই দেখে ফেলল, উফ কি দেখতে মাইগুলো, তাতাইয়ের ইচ্ছে হয় হাতে ধরে গোটা মাই মুখে পুরে ফেলে চো চো করে মার দুধ খাই । হোস্টেল থেকে এসেই মার তালের মত একটা মাই বের করে বোনকে দুধ দিতে দেখেছে একবার । আর এখন দুটোই পুরো খোলা । কিন্তু,
যাহ মায়ের দেহটা তো আবার জলে মিলিয়ে গেল, তাতাইএর চোখের সামনে থেকে সুন্দর দৃশ্যটা যেন কেউ সরিয়ে নিল, তাতাই বুঝতে পারছে না, ওর নিচের ওটা কেমন যেন আস্তে আস্তে শক্ত হয়ে আসছে, যেন কেমন একটা পেচ্চাবের মত বেগ আসছে, সে দেখে জলের তলা থেকে ওর মা আবার মাথা তুলছে, ডুব থেকে কমলা উঠলে,তাতাই দেখে এখনও ওর মায়ের স্তনদুটো উদলা হয়ে আছে,শায়াটা এখনও বুকের নিচে আটকে, ভেজা ভেজা মাইগুলোকে ঢেকে রাখার কোন চেষ্টাই করছে না কমলা, ছেলের সামনে পুরো উপরটা উদলা, তাতাইএর বাঁড়াটা এবার তো দাড়িয়ে দাড়িয়ে সেলাম ঠুকছে। হাফ বেলের মত সাইজের একেকটা মাই, পুরো দুধে টস টস করছে, ঠিক যেন ওদের রাঙা গাইয়ের ওলানের মত, হাফ ইঞ্ছির মত কালো রঙের চুচীটা হবে, তার মাঝে আঙ্গুরের মত বড় একটা বোঁটা। হাঁ করে তাতাই তাকিয়ে তাকিয়ে দেখতে থাকে মায়ের হাল্কা কালো রঙ এর বোঁটাগুলোকে।
তাতাই যে কোনমতেই আর যেন থাকতে পারছে না, নিচের পুরুষাঙ্গটা মনে হচ্ছে যাবে ফেটে। ওকে যেন একটু স্বস্তি দিয়ে ওর মা কমলা, জলের তলায় চলে গেল, এর পর বেশ কয়েকটা ডুবি মারার পর ছেলেকে বলল, -চল, গামছা সাবানটা হাতে নে, বাড়ি যেতে হবে না বুঝি?
জল থেকে উঠে কমলা একটা ভেজা শাড়ি গায়ে জড়িয়ে নিয়ে বাড়ির দিকে এগোতে থাকে, পুরো ভেজা শাড়িটা ওর গায়ে পুরো যেন সেটে আছে। পিছনে পিছনে তাতাইও ওর মায়ের পিছু নিতে থাকে, সামনে তাকিয়ে দেখে ফর্সা তানপুরার মত পাছাটাকে ভেজা শাড়িটা ঢাকার একটা অসফল চেষ্টা করছে। মায়ের চলার তালে তালে দুলকি চালে দুলছে মায়ের পাছাটা, গোটা রাস্তাটা ওইটাই দেখতে দেখতে তাতাই বাড়ি ফেরে।
[+] 1 user Likes Bondjamesbond707's post
Like Reply
#14

রাত হয়ে গেছে, খাবার সময়ও হয়ে এসেছে । তাতাইয়ের মা ওকে খাবার দেওয়ার জন্য রান্না ঘরে ডাকল, বাবু, চলে আয়, খেতে দিয়ে দিচ্ছি, আসবার সময় তোর দিদিকেও ডেকে নিয়ে আয়।
মা ওকে আর তুলিকে ডেকে খেতে দিয়ে দেয়, আর ছোটোটাকেও মাই দেয় ওদের সামনেই, ওদের খাওয়া হয়ে যাওয়ার পর দিদি ওর ঘরে গিয়ে শুয়ে পড়ে, তাতাইও উঠে মুখ ধুচ্ছে এই সময় কমলার আওয়াজ এল,
-বাবু, তুইও নিজের ঘরে যা আর নিজের পড়াশুনা কর ।
-তুমি খেয়ে নেবে না?
-না না, আমি ঘরের কাজগুলো সেরে একটু পায়খানা যাব ।তুই ঘরে গিয়ে পড়তে বস । আর ছোট বোনের দিকে একটু খেয়াল রাখিস ।
কমলা নিজের কাজে ব্যস্ত হয়ে গেল, আর তাতাই নিজের ঘরে বসে পড়তে শুরু করল, ওর খাট থেকে এমনিতে রান্না ঘরের দরজাটা পুরোটা দেখা যায় । কিন্তু পড়াতে কিছুতেই মন বসছে না, সকালে চান করতে গিয়ে মায়ের গুপ্তধন দেখার দৃশ্যটা বারবার ওর চোখের সামনে ভেসে আসে, আবার একটু আগে মার একটা বাতাবী লেবুর মত মাই বের করে বোনকে দুধ খাওয়ানোর কথা মনে পরে । তাতাইয়ের বাড়া মহারাজও আস্তে আস্তে জেগে উঠেছে, কি মনে হল তাতাইয়ের , নিজের থেকেই হাতটাকে নিয়ে তলপেটের ওখান থেকে প্যান্টের ভিতরে হাত ঢুকিয়ে দেয়, আর নিজের বাড়াটা নিয়ে আস্তে আস্তে দোলাতে থাকে।
কিছুক্ষন পর তাতাই দেখল, কমলা ওদের ঘরের পিছনের দিকের দরজাটা খুলছে, এখনকার দিনের মতন আধুনিক পায়খানা তো ছিল না, বাড়ি থেকে কিছুটা আলাদা করে চানঘর আর বাথরুম বানানো হয়েছে । কমলা চেঁচিয়ে ওকে আর তুলিকে বললে, - আমি একটু পায়খানা করে আসি, তোরা শুয়ে পড়, সকালে তাড়াতাড়ি উঠতে হবে ।
দিদি ওর ঘরের ভিতর থেকে জবাব দিল, - হাঁ মা, ঘুমিয়ে পড়ছি আমি ।
তাতাই এরও হঠাৎ করে শুশু পেয়ে গেছে, এবার কি করবে ? সে ওই পিছন দিকের দরজাটাতে গেল, ওর দরজা দিয়েই বাথরুমের দিকে যাওয়া যায় । কিন্তু এ মা ! দরজাতো বন্ধ !
কি করা যায় ? তাতাই মনে মনে ভাবতে শুরু করল।
তাতাই ফের জোর লাগাতে শুরু করল, কিন্তু তখন দরজার ওপার থেকে কারোর ফিসফিসানি শোনা যাচ্ছে , ওর মায়ের গলা, - রাজু রোজ রাতে আমাকে ডেকে পাঠাস কেন ? জানিস না ঘরের কত কাজ সেরে তবেই না আসতে পারি, বল , কি বলবার আছে বল ?
আরে ওর মা কি তাহলে রাজু কাকার সাথে কথা বলছে ? ওদের ঘরের পেছনের দিকে রাজুকাকার দোকান আছে, রাজু কাকা দর্জির কাজ করে, ওর ঘরটা দোকানের সাথেই লাগোয়া ।
এবার অন্য একজনের গলার শব্দও পেল তাতাই, হ্যাঁ, এই তো, এটা তো রাজু কাকারই গলা ।
-আবার কি বলতে তোমাকে ডেকে পাঠাব ? শুধু একটু লাগাবো, আর কি করব?
-তো হাঁ করে ক্যাবলার মত দাড়িয়ে আছো কেন ? তাড়াতাড়ি লাগিয়ে নাও, কেউ এসে গেলে? তাতাই মায়ের গলায় উত্তর শুনতে ভুল হয় না ।
রাজুকাকা কি লাগাবে ? কেনই বা লাগাবে? কিছুতেই মাথায় ঢোকে না তাতাইয়ের, সে অস্থির হয়ে গেল, রাজু কাকা ফের জিজ্ঞেস করল, -তাতাই শুয়ে পড়েছে ?
-হ্যাঁ ওকে শুইয়ে দিয়ে এসেছি, কেন ?
-না এমনি, জিজ্ঞেস করছি, ওর সাথে অনেক দিন কথা বলা হয় নি, ওকে নিয়ে একদিন আমার দোকানে এসো তো ।
-সে আসবখন, তুই এখন জলদি জলদি লাগা তো। খুব চুলকানি হচ্ছে, দেখ না, কেমন রস কাটছে ।
-কোথায় রস কাটছে তোর ?
-ছাড়, সব জেনেও যত রাজ্যের ন্যাকামো ।
-না বল না, তোর মুখ থেকে শুনতে আরও বেশি মজা ।
-না ওসব গালাগালি দেওয়া পোষায় না ,ছিঃ
-সোনামণি আমার রাতের মল্লিকা আমার, একটু খিস্তি খাস্তা না করলে কি চলে ?
কমলার গলা এবার যেন চড়ে যায়, -ঠিক আছে, জলদি চোদ, গুদটাতে আমার চুলকানি হচ্ছে, ওখানে তোর মুগুরমার্কা বাঁড়াটা দিয়ে না চুদলে আমার চুলকানি যাবে না । দে দে, ঢুকিয়ে দে ওখানে ।

-ঠিক আছে, মামনি আমার, তোর শায়াটা একটু তুলে ধর তো । বাঁড়াটা ঠিকঠাক ফিট করতে হবে তো এই নে এই নে, কেমন লাগছে সোনামণি, নে তোর গুদটা আমার বাঁড়াটাকে এবার গোটাটাই ভিতরে গিলে নিয়েছে ।
কমলা বললে, -দাঁড়া, কিছুক্ষন এভাবেই রাখতে দে ।
এর পর বেশ কয়েক মিনিট শুধু মার হিসানির শব্দ পেল তাতাই, কিন্তু তার পরেই যেন এমন জোরে জোরে আওয়াজ পেল, থপ থপ থপ…আহ আহ উই মা, কমলার গলারই শব্দ ওটা। তাতাই ওর মায়ের গলা পেল,
-একটু আস্তে আস্তে চটকা না, জান বের করে দিলি আমার, উহ হাহা…মাগো,চোদ চোদ, থামবি না, নে ঢোকা ঢোকা।
তাতাইয়ের কানে ক্রমাগত একটা পচ পচ করে আওয়াজ আসতে থাকে, এই আওয়াজটা দিদির সাথেও হচ্ছিল সেদিন । ওর মায়ের সাথে রাজুকাকাও বড়দের ওই গোপন খেলাটা খেলছে । শুধু ওপার থেকে চোদাচুদির শব্দ পেয়ে তাতাইয়ের মন ভরে না, চোখে না দেখলে আর কি মজাটাই রইল । দরজাটাতে ভালো করে চোখ ফেরাতে লাগল তাতাই, যদি কোন ফুটো চোখে পড়ে যায় , ফুটো পাওয়া গেল, কিন্তু খুবই ছোট, ওটা দিয়ে চোখ রাখল তাতাই।
ওপার থেকে শুধু রাজুকাকার মুখটা দেখা যাচ্ছে, রাজুকাকা সেদিনের বিনুরই মতন চোখ বন্ধ করে আছে, ওর মাথাটাও খুব জোরে জোরে দুলছে । সেদিনে সঞ্জু আর বিনু মিলে ওর দিদির সাথে যে গোপন খেলা খেলেছিল ওটাই আবার ওর সামনে চলছে, এবার ওর মা আর রাজুকাকা মিলে । হঠাৎই ওর মায়ের গলাতে তাতাইয়ের সম্বিত ফেরে, কমলা চেঁচিয়ে ওঠে, -মাইরি, রাজু বোকাচুদা শালা চুদে চুদে আমার গুদটা ঢিলে করে দিলি। আর মাইগুলো টিপে টিপে কুমড়ো বানিয়ে ছাড়বি ।
এর আগেও বড়দের মুখ থেকে গালাগালি শুনতে অভ্যস্ত তাতাই ,কিন্তু নিজের মার মুখ থেকে বাজে কথা কোনদিনও শুনতে পায়নি সে। তাতাইয়ের মনে হয় ফের দরজার ওপার থেকে গালির আওয়াজ পাচ্ছে সে, দরজা এর ওপাশ থেকে এবার রাজুকাকার আওয়াজ পাওয়া যায়, -রান্ডি শালিইই রাজুর গলাটা কাঁপছে, শালি, খানকি, কি দুধেল আর চুদেল মাগিরে তুই, তোকে সাতজন্ম ধরে চুদলেও আয়েশ হবে না। নে , আমার রামচোদন খা।
বাইরের ব্যাপার গুলো তাতাইয়ের মাথায় ভালো করে না ঢুকলেও, সে মজাসে নিজের বাঁড়াটা কচলাতে থাকে, আয়েশের মেজাজে ওরও মাথাটা কেমন যেন একটা ঘুরে যায় । খুব মস্তি তখন তাতাইয়ের ।
- এই নে, আরও নিবি ধোন ? আবার রাজুকাকার গলা, তার জবাবে কমলার ক্লান্ত গলা ভেসে আসে, না রে, অনেক হল, থকে গেছি পুরো, একদম ঢিলে করে দিলি যে আমায় ।
-ধুর, মাগি, আমি আজকের কথা বলছি না। ধর তোকে যদি আরও একজনের বাঁড়া জোগাড় করে দিই?
আমি তো চমকে উঠি , কার কথা বলছে রাজুকাকা? মাও দরজার ওপাশ থেকে জিজ্ঞেস করে, কার কথা বলছিস রে শালা,বুঝতে পারছি না?
-আরে , ভড়কে যাস না, পুরো কথাটা তো শোন ।
-তো? কি শুনব? কি সব ভুল ভাল কথাবার্তা !
-আরে, তোর এই ফুলেল গুদটাকে যে কতজন বাঁড়া দিয়ে প্রণাম করতে চাইছে জানিস ?
বুঝতে পারছি না মা ওদিকে একদম চুপি মেরে আছে কেন, রাজুকাকা যে পাড়াতে কিছু রটিয়েছে এই নিয়ে ভয়ে আছে নাকি? রাজু কাকা ফের জিজ্ঞেস করে, -আরে, আমার বাঁড়ার রাণী, মতিনও তোকে চুদতে চাইছে রে!
মতিন এর নাম শুনে আমি চমকে উঠি, ও তো আমারই বন্ধু, আমার ক্লাসেই পড়ে, কাছেই মোল্লাপাড়াতে থাকে । আবার ওদিকের থেকে মায়েরও চমকানো গলার শব্দ পাচ্ছি,
-মতিন তো এই সেদিনকার ছোকরা!তাতাইয়ের বন্ধু, সেও আমার ভোদা মারতে চাইছে ? চল যা অনেক হল,আমার সাথে ফালতু ইয়ার্কি মারিস না । নে গুদটা থেকে বাঁড়াটা বের করে নে, আমাকে ঘরে যেতে
দে ।
-আরে, কালীমায়ের দিব্যি খেয়ে বলছি, এই তো সেদিন তোর নাম করে খিঁচছিল, ধরে ফেলেছি হাতেনাতে , বেচারা লজ্জা পেয়ে পালালো।
-ধুর পালা, ও তো আমার ছেলের বয়সি, ওকে দিয়ে এসব করানো যায় না ।
-ঠিক আছে, তোর মুড বদলে গেলে আমাকে বলিস, লাইন ফিট করিয়ে দেব ।
মা বলল, ঠিক আছে, ভেবে দেখবখন, আর ধামসাস না, এখন দেরি হয়ে যাচ্ছে , আমাকে যেতে দে ।
ফের কাপড়ের সরসরানির আওয়াজ পেতেই তাতাই বুঝল, ওর মা এর আসার সময় হয়ে আসছে । ঝট করে ও নিজের ঘরের ভিতর ঢুকে পড়ল, তাতাই একটু ঝুঁকে গিয়ে আস্তে করে দেখল, কমলা বাথরুমের ওদিকের থেকে চলে এসেছে ।পরনের কাপড়খানা কেমন একটা এলোমেলো হয়ে আছে, মাথার চুলটাও কেমন একটা উস্কো খুস্কো ।
তাতাই মনে মনে বলল, ও হরি, তো এইভাবেই রোজ রাতে তোমার পায়খানা যাওয়া হয় ?
মা ওর ঘরে ঢুকেছে, তাতাই ওমনি ঘুমিয়ে পড়ার নাটক শুরু করছে । তাতাইয়ের ঘরের একটা ছোট আয়নার সামনে নিজেকে দেখে একটু ঠিকঠাক করতে শুরু করল কমলা । মায়ের দিকে তাতাই তাকিয়ে দেখে মায়ের পাছার দিকটা কেমন একটা ভিজে দাগের মতন হয়ে আছে ।
মনে মনে তাতাই বলল, আমিও সব বুঝতে শিখছি মা !
তাতাই ওই রাতে কতবার যে নিজের নুনুটাকে নিয়ে খেলা শুরু করেছে সে নিজেই জানে, যত বারই বাঁড়াটাকে নিয়ে খেলেছে, ততবারই ওর কানে নিজের মায়ের গলা যেন ভেসে আসছিল ।
-ঠিক আছে, জলদি চোদ, গুদটাতে আমার চুলকানি হচ্ছে, ওখানে তোর মুগুরমার্কা বাঁড়াটা দিয়ে না চুদলে আমার চুলকানি যাবে না । দে দে, ঢুকিয়ে দে ওখানে ।
উফফ, তাতাইই আরও বেশি করে নিজের বাঁড়াটাকে নিয়ে রগড়াতে থাকে, কিছুতেই যেন স্বস্তি আসে না । আবার মায়ের গলা ভেসে আসে, একটু আস্তে আস্তে চটকা না, জান বের করে দিলি আমার, উহ হাহা…মাগো,চোদ চোদ, থামবি না, নে ঢোকা ঢোকা।
খিঁচতে খিঁচতে কখন যে তাতাইয়ের চোখটা বুজে আসে, তা সে নিজেও জানে না ।

সকালে যখন তাতাই চোখ খুলল, তখন কমলা বাথরুমে ছিল, তাতাই রান্নাঘরে দেখল কেউ ওখানে ছিল না।
দেখি তো, পেপার দিয়ে গেছে কিনা, তাতাই খবরের কাগজটা নেওয়ার জন্য দিদির ঘরের দিকে পা বাড়াল,এমন সময় দিদির ঘরের সামনে এসে দাঁড়িয়েছে তখন ভেতর থেকে কিছু আওয়াজ তার কানে গেল, একটু কান দিয়ে শুনল, তার মনে হল, দিদি নিশ্চয় কারোর সাথে কথা বলছে । লোকে বলে না, ওই ঘর পোড়া গরুর কথা, তেমনই ফের তাতাইয়ের সন্দেহ হতে লাগল , ওর ধন বাবাজী ঠুমকি দিতে শুরু করেছে । ভিতর দিকে একটু উঁকি মেরে দেখে, কিছুই না, ওর দিদি তুলি নাইট ডিউটি হতে ফেরত বাবার কোলে বসে আছে।
ইসস বড়ই নোংরা মন আমার, এই ভেবে তাতাই এর নিজের উপর খুব রাগ হচ্ছিল, বাপ নিজের মেয়েকে আদরটুকুও করতে পারবে না ?
তারপর আবার দিদির উপরেও হিংসে হল তাতাইয়ের, কই ওকে তো অনেকদিন হল আদর করাই ছেড়ে দিয়েছে ওর বাবা । আব্দারের সুরে বাবাকে বলল, নাও না, বাপি আমাকেও কোলে নাও না! ঘরে ভাইকে আসতে দেখে ওর দিদি ঝটসে বাবার কোল থেকে সরে বসল, শকুনের চোখ যেন, তেমনই তাতাই এর নজরও বাপির কোলের দিকে ফিরল, ওটা কি দেখা যাচ্ছে? বাপের লুঙ্গির ওখানটা এমন তাঁবুর মতন খাড়া হয়ে আছে কেন রে বাবা ? কি এমন কীর্তি করছিল ওর বাবা?
ওদিকে ওর বাবাও কেমন একটা থতমত খেয়ে বসে আছে, মুখে কেমন একটা বমকে যাওয়ার মত ভাবভঙ্গি । তাতাইকে ওর বাবা কিছু একটা বলতে যাবে, সেই সময়ে ঘরে প্রবেশ কমলার । টপিক বদলে দিতে তাতাইয়ের বাবার একটুও সময় লাগল না, কমলার দিকে তাকিয়ে বলল, এই দেখ, এদিকে তোমার ছেলে বলছে নাকি আমি ওকে আদর করতেই ভুলে যাই, এবার তুমিই বলো, এত বড় ছেলেকে কি আদর করা চলে ?
কমলা সকাল সকাল চান করে নিয়েছে, খুব সুন্দর দেখতে লাগছে তাতাইয়ের মাকে। তাঁতের শাড়িটা মায়ের ফর্সা গায়ের রঙের সাথে খুব সুন্দর মানিয়েছে । তার সাথে একটা লাল ব্লাউজের ভিতরে মনোরম বড় বুকটা বন্দি, উফফ মাকে এই স্নিগ্ধ রুপে আবির্ভাব হতে দেখে তাতাইয়ের বুকের ভেতরটা কেমন একটা গলে জল হয়ে গেল । স্বামীর কথা শুনে ওর মা তাতাইকে নিজের ভরাট বুকের সাথে লাগিয়ে আদর করতে শুরু করল, কেন গো? কি এমন বড় হয়ে গেছে খোকাটি আমার, যে ওকে আদর পর্যন্ত করা যাবেনা । মায়ের আদর খেতে খেতে বাবার তাঁবুটার দিকে তাকিয়ে দেখি, এই রে ওটা তো ছোট হয়ে গেছে, দিদি অন্যদিকে মুখ করে নিজের ফ্রকটাকে ঠিক করে জলদি জলদি ঘর থেকে বেরিয়ে গেল ।
তাতাইয়ের গালে মা তো চুমু দিয়েই চলেছে, মায়ের সুন্দর ডাঁসা নরম আর গরম বুকটা তাতাইয়ের বুকের সাথে পুরো লেপটে আছে, আহ, সোনা আমার, মানিক আমার, এই বলে আদর করছে আর তাতাইয়ের গালে ছোট ছোট চুমু দিচ্ছে মা। কমলার থেকে তাতাইয়ের হাইট খুব একটা কম নয়, সারা গালে চুমো দিতে দিতে ওর মা ওর মাথার দিকে চুমো দিতে শুরু করল, আর তাতাইয়ের মুখটা গিয়ে কমলার ব্লাউজে ঢাকা মাই গুলোতে গিয়ে ঘষতে শুরু করেছে । নরম তুলতুলে বুকগুলোর মাঝে কি আরামই না আছে । গোল গোল মাইগুলোকে দেখে তাতাইয়ের তো মাথা খারাপ হয়ে যাওয়ার জোগাড়, ছোট ছোট পাহাড়ের মত উঁচু উঁচু মাই , ইচ্ছে করে দুহাতে জম্পেশ করে ধরে দলাই মালাই করতে ।
তাতাই এই সুখের মাঝে বেশ ভালো মতই বুঝতে পারছে, ওর প্যান্টের ভিতর নুনুটা আস্তে আস্তে শক্ত হয়ে আসছে , মায়ের জানুর সাথে ওটাকে ঘষতে তো আশাকরি ভালোই লাগবে, এই ভেবে, কোমরটাকে আস্তে আস্তে দোলাতে দোলাতে ঠাটিয়ে থাকা বাঁড়াটাকে মায়ের পায়ের সাথে ঘষতে লাগল । মায়ের কলাগাছের কাণ্ডের মত মাংসল জাঙ্ঘে ধীরে ধীরে ডলে দিচ্ছে তাতাই নিজের বাঁড়াটাকে । ছেলের এরকম অদ্ভুত সোহাগে কমলার কোন আপত্তিও নেই, ছেলের বাঁড়াটার ঘষ্টানির মজা নিতে নিজের মাইগুলোর মাঝে ছেলের মাথাটাকে আরও বেশি করে চেপে ধরে যেন । ততক্ষনে ওঘর থেকে বাপ আর মেয়ে দুজনেই বেরিয়ে গেছে, শুধু মাত্র মা ছেলে মিলে আজব আদরখেলাতে মত্ত । তাতাই মায়ের কোমরে বেড় দিয়ে জাপটে ধরে , ওর ঘষাঘষি আর চাপাচাপিতে মায়ের দুধ বের হয়ে ভিজে গেছে, মায়ের মাইগুলোতে ভেজা ব্লাউজের জায়গায়  একটা চুমু দিতে যাবে , সেই সময় ওর মা বাগড়া দিয়ে বলল, দুষ্টু সোনা অনেক তো হল, তোর বোনকে এখন দুধ দিতে হবে , পরে নাহয় আরও আদর দেব । কেমন ?
কমলার কথা শুনে ওর স্তনে মুখ রাখার সাহস আর হল না । তাতাই ঘড়ির দিকে তাকিয়ে দেখল এই রে বেশ দেরিই হয়ে গেছে । মতিনের সঙ্গে বের হতে হবে । চান করার জন্য নিজের ঘরে জামাকাপড় আনার জন্য ঢুকল সে । হাতে গামছা,জাঙ্গিয়া এইসব নিচ্ছে সেসময় বাইরের দরজাতে কার যেন কড়া নাড়ার শব্দ । বাথরুমে যাওয়ার পথে দেখল মতিন এসেছে । মতিন কে দেখেই তাতাইয়ের পুরো ঝাঁট জ্বলে খাক হয়ে গেল ,শালা খানকির পুত্তুর, আমার মায়ের দিকে নজর! মনে মনে দাঁত চেপে চেপে গালাগালি দিয়ে চলেছে মতিনকে।
রাজুকাকার সাথে মায়ের চোদা চুদির পুরো সিন যেন ভেসে আসতে লাগল ,কমলাকে রাজু যেসব কথা বলেছিল ওটাও মনে পড়ল । আরে, আমার বাঁড়ার রাণী, মতিনও তোকে চুদতে চাইছে রে! রাজুকাকার ওই কথা গুলো । মতিনের উপর অনেক রাগ এল তাতাইয়ের, এত তাড়াতাড়ি আসার দরকারটা কেন পড়ল ওর ? আরেকটু পরে এলে কি এমন মহাভারতটা অশুদ্ধ হত ? আজকে তো মা পুরো মুডে আছে , মায়ের মাইগুলোতে চুমু দেওয়ার এর থেকে বড় সুযোগ কবে আসবে কে জানে ?
তাতাই নিজেই গিয়ে ওকে দরজাটা খুলে দিল, মনে মনে গা পিত্তির জলে থাকলেও মুখে কিছু বলল না , বাবাও কোথাও একটা বাজারে বেরিয়ে গেছে, দিদিকে তো আর দেখা যাচ্ছে না ।
মতিন জিজ্ঞেস করল, কিরে ঘরে কেউ নেই নাকি, তোর মা কোথায় গেল ? মতিনের কথা শুনে তাতাই মনে মনে বলল, বোকাচোদা, আমার ঘরে এসে আমারই মায়ের খোঁজ, দেব শালা একদিন তোর গাঁড় মেরে!
তবুও স্বাভাবিক গলাতেই সে জিজ্ঞেস করল, কেন তোর কি চাই?
-না এমনিই জানতে চাইলাম, কাল থেকে তো কাকিমাকে দেখিনি তাই, মতিন বলল ।
মতিন কে সামনের ঘরের ওখানে রেখে তাতাই বাথরুমের দিকে যেতে যেতে বলল, আমার মা রান্নাঘরে আছে, খাবার তৈরি করছে । তুই বস যা, আমি রেডি হয়ে আসছি ।
তাতাই বাথরুমে ঢুকে গেল , কিন্তু দরজা বন্ধ করার আগে মনে হল, মতিন সামনের ঘর থেকে বেরিয়ে আসছে , বাথরুমের দরজাটাকে একটু খুলে দেখল ও রান্নাঘরের দিকে গুটি গুটি পায়ে এগোচ্ছে , চলো দেখিতো শালা কি করে এই ভেবে তাতাই ওখান থেকে বের হয়ে রান্নাঘরের ছোট জানলাটার সামনে হাজির হল । কান খাড়া করে ভিতরের কথাগুলো শোনার চেষ্টা করতে লাগল । ওর মা মতিনকে জিজ্ঞেস করছে, কি রে মতিন ? কেমন আছিস আর পড়াশুনা কেমন চলছে ? শুনতে পেলাম খুব ফাকি দিচ্ছিস, পড়াতে তোদের একদমই মন নেই, তাতাইটা তো পড়াশুনা করেই না, তুইও করিস না ।
-না কাকিমা, তোমাকে কে বলল ? আমরা তো পুরো মন দিয়ে পড়াশুনা করছি ।
-সত্যি কথা বল?
-তিন সত্যি করে বলছি কাকিমা, তোমাকে এসব কথা কে বলেছে ?
- সে একজন নাহয় বলেইছে , আরও বলছে তোরা আজকাল খুব উল্টো পালটা কাজ করে বেড়াচ্ছিস ।
-বল না কাকিমা, তোমাকে কে বলল এই সব বৃত্তান্ত ।
রান্নাঘরের ছোট জানলাটা দিয়ে সবই দেখা যাচ্ছে, তাতাই দেখল মা চাক্কি তে রুটি বেলছে আর মতিনের সাথে কথা বলছে ,মায়ের ঠিক পিছনে দাড়িয়ে আছে মতিন । মা তো মতিনের মুখটা দেখতে পাচ্ছে না, তাতাই দেখে মতিন কেমন একটা ভয়ে ভয়ে আছে ।কিন্তু তাতাই সাফ সাফ দেখতে পাচ্ছে মতিনের ধনটা পুরো খাড়া হয়ে আছে , ইসস খুব ইচ্ছে করছে জানলাটাকে পুরোটা খুলে দিয়ে ভিতরে কি হচ্ছে দেখার, এই ইচ্ছেটাকে মনে ভিতরেই দমন করল তাতাই ।
ওর মা তখনও বলে যাচ্ছে, “ আমার জানতে কিছু আর বাকি নেই , সবই শুনতে পাই তোদের ব্যাপারে ।”
-বল না কাকি, কি শুনেছ তুমি ? মতিনের গলা কাঁপছে এখন, ভালোই ভয় পেয়েছে মনে হয় ।
-থাক আর ন্যাকামো করতে হবে না, ওদিকের রাজু দর্জি আছে না ? ওর সাথে দিনরাত কি সব ফুসুর ফুসুর করিস তা কি আমি জানি না ভাবছিস !” কমলার কথা গুলো শুনে মতিনের মুখটা ভয়ে সাদা হয়ে গেছে । হাহা, বন্ধুর অবস্থা দেখে বেশ খুশি তাতাই, বেশ হয়েছে, দিবি আরও আমার মায়ের দিকে নজর । মনে মনে আচ্ছা করে গালি দেয় মতিনকে ।
কমলাও কম যায় না, সে তখনও বকে চলেছে, দাঁড়া তোর ঘরে আমি জানিয়ে দিচ্ছি, দিনরাত পড়াশুনো নেই, খালি বদ সঙ্গতে পড়া । এরই জন্য অঙ্কতে গাড্ডা মেরেছিস না ?
-না কাকিমা, দয়া করে বাড়িতে জানিও না, প্রাণে মারা পড়ব ,ও কাকিমা গো, শোন না আর কক্ষনও রাজুকাকার কাছে যাব না , এবারটির মত মাফ করে দাও । তাতাই দেখে মতিন তো প্রায় ওর মায়ের পায়েই না পড়ে যায় ।
ওর মায়ের জেরা বন্ধ হয় না, মতিনকে ফের জিজ্ঞেস করে কমলা, ঠিক আছে, রাজুর সাথে তোর কিরকমের কথাবার্তা হয় শুনি , তারপর তোর সাতখুন মাফ ।
মতিনের ঠোঁট তো যেন কেউ সেলাই মেরে বন্ধ করে দিয়েছে, ওকে চুপ করে থাকতে দেখে কমলাই বলে, ঠিক আছে, সন্ধ্যেবেলায় হরিদের দোকানে তোর বাবা চা খেতে আসে না ? ওখানেই ওর সাথে কথা বলা যাবে , ঠিক আছে , তোকে কিছু বলতে হবে না । তোর ব্যবস্থা আমি করছি ।”
প্রায় কয়েক মুহুর্ত কেউও আর কোন কথা বলে না , কিছুক্ষন পর মতিনই বলতে শুরু করল, সেদিন না, রাজু কাকা একটা ছবিওয়ালা বই দেখিয়েছিল ।
কমলা বলল,  এই তো সোনা, মুখ খুলেছিস, তো কিরকমের ছবি দেওয়া বই সেটা ?”
-কিছু না ,ওইসব ন্যাংটো ছবি দেওয়া ।
-ন্যাংটো কি?
-না মানে, ওই ন্যাংটো মেয়েদের ছবি দেওয়া ।
-মায়ের তো এবার অবাক হওয়ার পালা , এ মা, এতটুকু ছেলে তাও আবার এসব কাণ্ড করে বেড়ায় , আরও বল আর কিরকমের ছবি ছিল ?
-না গো ,কাকিমা আর কিচ্ছু ছিল না , বিশ্বাস কর ।
-না তুই বল, নাহলে মজা দেখাব । তাতাই রান্নাঘরের বাইরের থেকে এসব কথা বার্তা শুনলেও তার মনে হচ্ছে না ওর মা আগের মত অতটা রেগে আছে । এখন মায়ের গলাটা অনেকটাই নরম হয়ে এসেছে ।
-প্লিজ কাকিমা আর কাউকে বল না কিন্তু ।
-নে ঠিক আছে, কথা দিলাম আরে কাউকে বলব না, কেমন ? নে এবার বল আরও কি কি ছবি ছিল ? পুরো ন্যাংটো মেয়েদের ছবি ?
-হ্যাঁ, পুরোপুরি ন্যাংটো মেয়েদের ছবি, গায়ে একটুকুও কাপড়ের বালাই নেই, সেরকমের ছবি ।
ইসস মতিনের কথাগুলো শুনে তাতাইয়েরও বাঁড়াটা আস্তে আস্তে দাঁড়িয়ে গেছে , ওর মা আবার ওদিকে জিজ্ঞেস করছে , কী রে , সব দেখাচ্ছিল ওই মেয়েগুলো ?
-হ্যাঁ, পুরো সব !
-সব কী? কমলা নিজে এসব ছবি ওয়ালা বই নিজের চোখে দেখেনি, তাই বারবার মতিনকে জিজ্ঞেস করছে । কাকিমার কথার উত্তরে মতিন তাতাইয়ের মায়ের কাপড়ে ঢাকা গুদের দিকে আঙুল তুলে ইসারা করল , ওখানে তোমার যা রয়েছে ওটাও দেখিয়ে দেয় ওই মেয়েগুলো ।
তাতাই দেখে ওর মায়ের তো চোখ মুখ একেবারে লজ্জায় লাল হয়ে গেছে , কমলা বলল , হে রাম, অসভ্য ছেলে কোথাকার ,আমার ওখানের দিকে আঙুল তুলে ইসারা করিস, তোর সাহস তো কম নয় ।
-বাহ রে, তুমিই তো জিজ্ঞেস করলে কাকিমা !
-ও আচ্ছা, নোংরা আজে বাজে , অসভ্যদের মতন কথা বলিস আবার বলিস কিনা কাকিমা বলতে বলেছে? কি বলতে চাস তুই, একটা থাপ্পড় দেব না । বল আমার ওখানে কি আবার থাকে ?
অবস্থা বেগতিক দেখে মতিনের মুখের কথা সরে না , আমতা আমতা করতে থাকে , কমলা ফের জিজ্ঞেস করে , পরিস্কার করে বল কি কি দেখেছিস ?
এবার মতিন তোতলাতে থাকে , গ-গ-গুদ দেখেছি আর ম-ম-মাইও দেখেছি।”
কমলা বললে, হায় ভগবান, এত অসভ্য হয়েছিস তুই, এসব নোংরা কথা , গুদ মাই এসবও বলতে বাকি রাখলি না ? তার মানে রাজুর সাথে আরও অনেক কথাই হয় তোর , নে নে বল আর চুপ করে থাকিস নে , বলতে থাক ।
জানলার ওপার থেকে তাতাই দেখতে পাচ্ছে ওর মায়ের হাতটা শাড়ির উপর দিয়ে গুদের ওপর বোলাচ্ছে আর মতিনও নিজের বাঁড়াটা খাড়া করে দাঁড়িয়ে আছে । কাপড়ের উপর দিয়েই গুদে ছানি মারতে মারতে মা জিজ্ঞেস করে , বল না, বল, রাজুর সাথে আর কি কথা হয়েছে ?
চোখের সামনে বন্ধুর মাকে গুদে হাত মারতে দেখে মতিনও প্যান্টের উপর থেকে বাঁড়াতে হাত বোলাতে থাকে , মতিন নিজের ধনটা তাতাইয়ের মার সামনে বের করার সাহস এখনো করে উঠতে পারছে না । কাকিমার হাতের দিকে তাকাতে এখন সে ব্যস্ত । উঁকি মারতে থাকা তাতাইও মায়ের হাতের ওপরে লক্ষ্য রাখে ।
-জানো কাকিমা, ওই দর্জিকাকা তোমার ব্যাপারেও বলেছে ।
-আমার ব্যাপারেও বলছে, ওহহহ, উফফফফ, কি বলেছে বল, ওর মা এখন আরও বেশি করে নিজের গুদটাকে মাখতে ব্যস্ত ।
মতিন বলে, রাজুকাকা বলেছে তোমার ওটা নাকি পুরো রসালো, একেবারে মাখনের মত নরম ।
-ওটা মানে কোনটা ?
- না এর থেকে বেশি কিছু বলতে পারব না , মতিন এবার নিজের মুখে কুলুপ দেওয়ার চেষ্টা করে , কমলা উঠে মতিনের গালে ঠাসিয়ে একটা থাপ্পড় কষিয়ে বললে, বল শালা, কি বলেছে রাজু হারামজাদা, একটাও কথা বাদ দিলে , মাথা কেটে নেব বলে দিলাম !
থাপ্পড়ের চোটে সবটাই উগরে দেয় মতিন , রাজু কাকা বলছে তোমার গুদটা পুরো নাকি মাখনের মত নরম , একদম নাকি রসে ভর্তি ।
মতিনের কথা শুনে ওকে নিজের দিকে টেনে নেয় মা, দাঁড়িয়ে থাকা মতিনের বাড়াটাকে প্যান্টের উপর দিয়েই পাকরাও করে । ফের মতিনের কানের কাছে ঠোঁট এনে মা হিস হিস করে জিজ্ঞেস করে, নেকা চন্ডি আমার , তুই আমাকে নিয়ে বলিস না নাকি ?
-নাগো কাকিমা, রাজুকাকা তো নিজে থেকেই আমাকে শোনায় ওসব কথা ,আমি চুপটি করে সব শুনে যাই । কিচ্ছুই বলিনা তোমার ব্যাপারে ।
আগেরকার মতনই সাপের মত ভেজা ভেজা গলায় ওর মা জিজ্ঞেস করে, কিছুই বলিস না রে, তাই না ? কমলা নিজের হাতগুলোকে মতিনের পেটের দিক থেকে প্যান্টের ভিতরে আস্তে করে ধীরে ধীরে ঢুকিয়ে দিয়ে ফের বলে, চুপ করে আছিস কেন ? তাতাইয়ের মা নিজের ভরাট মাইগুলোকে ঠিক মতিনের মুখের সামনে এনে ধরে ।
-জানো কাকিমা, আমার না খুব ভালো লাগে যখন তোমাকে নিয়ে রাজুকাকা গপ্প করে, সে দিন বলল যে চাইলে তুমি আমাকেও লাগাতে দেবে । তাতাই দেখে মতিন কথা বলে যাচ্ছে আর ওর মা ওর প্যান্টের ভিতরে হাত ঢুকিয়ে নিয়ে গিয়ে নাড়াচাড়া করছে । কমলা জিজ্ঞেস করল , আমি আবার তোকে দিয়ে কি লাগাতে যাব রে ?
মতিনের এবার সাহসটা বেড়ে গেছে , হাতটাকে সামনে এনে কাকিমার ব্লাউজের নিচের বোতাম গুলোকে পট পট করে খুলতে থেকে বলল, কি আবার ? তোমার ওই রসালো গুদে আমার বাঁড়াটা লাগাতে দেবে না বুঝি, দেবে না তোমাকে চুদতে । তাতাই দেখে ওর মায়ের আঁচলটা বুক থেকে আলগা হয়ে ঝুলছে , বিশাল তালের মত মস্ত বড় বড় দুধেল স্তনগুলো ওই পাতলা কাপড়ের ব্লাউজটা দিয়ে ঢাকা, বোঁটার কাছে দুধে ভেজা, তাই কাল জামের মত খাড়া খাড়া বোঁটাগুলি বেশ দেখা যাচ্ছে, তার আবার সেটার নিচের বোতামগুলো মতিন খুলে ফেলেছে ।
তাতাই জানে ওর মা এখন মতিনের প্যান্টের ভেতর হাত ঢুকিয়ে মতিনের বাঁড়াটাকে নিয়ে ছানতে শুরু করে দিয়েছে, ওর মুখের দিকে তাতাই তাকিয়ে দেখল শালার মুখটা পুরো লাল হয়ে আসছে। কমলা ওই অবস্থাতেই মতিনকে জিজ্ঞেস করল , শালা,খানকির পোলা আমায় চুদবি ? বল, বল, আমাকে চুদবি ?
কমলা ঝটসে নিজের আধখোলা জামাটাকে উপরে তুলে নিজের বামদিকের দুধে ভরা মাইটাকে মতিনের সামনে নিয়ে আনল, নিজের একটা হাত মতিনের প্যান্টের ভেতর থেকে বের করে এনে , নিজের মাইয়ের বোঁটাটাকে নিয়ে টিপতেই দুধ পিচকিরি দিয়ে বের হতে শুরু করল । পুরো ধবধবে ফর্সা মায়ের স্তনখানাকে দেখে তাতাইয়েরও জিভ লকলক করে ঊঠল , নিজের বাঁড়াটাকে হাত দিয়ে শান্ত করার বৃথা চেষ্টা করল তাতাই ।
কমলা মতিনের মুখটাকে নিজের দুই স্তনের মাঝের উপত্যকার ওখানে এনে ,কানে বললে, রাজু আমার মাইগুলোকে নিয়ে কিছু বলেনি ? মতিন কাকিমার বামদিকে খোলা স্তনের ভরাট অংশে হাত রেখে আস্তে আস্তে চাপ দেয় , তাতাই শুনতে পায় ওর মাকে সে বলছে , বলেইছে তো, বলেছে পুরো দুধেল মাই তোমার , সবসময় দুধে ভরপুর থাকে, খুব টাইট আর ডবকা । তাতাই দেখতে পায়, ওর মায়ের স্তনটার বোঁটাটা এবার মতিনের নাকে গিয়ে পুরো স্পর্শ করছে । বোঁটা থেকে দুধ গড়াচ্ছে । চারপাশের আবহাওয়া যেন খুবই গরম হয়ে এসেছে , মতিন আর থাকতে না পেরে মুখের সামনে থাকা খোলা বোঁটাটাকে খপ করে মুখে পুরে নেয়, পারলে যেন গোটা মাইটাকে গিলে খাবে এখনই । বোকাচোদা মতিনের ভাগ্য দেখে খুব হিংসে হচ্ছে তাতাইয়ের । মতিন যেন মাইটার রস নিংড়ে নেওয়ার চেষ্টায় মত্ত ।
স্তনের বোঁটার উপরে মতিনের মুখটা এসে লাগতেই, কমলা যেন চটপটিয়ে ওঠে , মতিনের মাথার চুলে হাত বোলাতে বোলাতে ওর মুখটা যেন নিজের স্তনের ওপরে আরও বেশি করে চেপে ধরে ,রান্নাঘরের ভেতর থেকে চকাশ চকাশ মাই খাওয়ার আওয়াজ বাইরে পর্যন্ত্য আসতে থাকে , মতিনকে এখন দেখে কে, কাকিমার মাইগুলোকে এতদিনে সামনে পেয়ে মস্তিতে পুরো চুর এখন সে । সত্যি বলতে বন্ধুর মার দুধ খাওয়ানো দেখার জন্য সে রোজ এ বাড়িতে আসে । আর এখন সে তাতাইয়ের মায়ের স্তনএর পুরো ফর্সা মাংসল অংশে প্রথমে হাল্কা করে জিভ বুলিয়ে নিয়ে ,স্তনের মাঝে মুখটাকে নিয়ে আসে ,মুখের ভিতরে বোঁটাটাকে রেখে জিভ দিয়ে বোঁটাটা নিয়ে খেলা করে , চুক চুক করে একটু দুধ খায়, আবার আস্তে আস্তে চটকায় , মতিনের কাণ্ড দেখে তাজ্জব বনে যায় কমলা । নিজেও হাত দিয়ে আরও বেশি করে স্তনটাকে ওর মুখে তুলে ঢুকিয়ে দেওয়ার চেষ্টা করে , তাতাই শুনতে পায় ওর মা মতিনকে জিজ্ঞেস করছে, বাহ রে, ছেলে, খুব ভালো মাই চুষতে শিখেছিস তো, রাজুও তো তোর মত মাই চুষতে পারে না, খাঁ আমার দুধ খাঁ । মতিন কাকিমার মাইটাকে মুখে করে নিয়ে কিছু একটা বলার চেষ্টা করে, কিন্তু মুখ দুধ ভর্তি থাকায়, কিছুই আর স্পষ্ট শোনা যায় না । অবশ্য তাতাইয়ের মায়েরও খুব একটা পরোয়া নেই মতিনের জবাব পাওয়ার জন্য , মতিন কাকিমার ডান দিকের স্তনটাকেও ছাড়ে না, অন্য হাত দিয়ে ওটাকেও দলাই মালাই করতে থাকে, আঙুল গুলো দিয়ে মাইয়ের বোঁটাটাকে আদর করতে থাকে । মাঝে মাঝে দুধ ফিনকি দিয়ে বের হয় ওর চটকাচটকিতে ।
তখনই কমলা মতিনকে মাটিতে ঠেলে বসিয়ে দেয়, মতিন তাতাইয়ের মাকে বলে, অ কাকিমা, কি হল, আর মাই চুষতে দেবে না ?  আরও কিছুক্ষন চুষে ছেড়ে দেব ।
চুপ কর হারামজাদা ছেলে, এই বলে কমলা শাড়ি তুলে ঝটসে মতিনের মুখটা নিজের কোমরের মাঝখানে এনে রেখে শাড়িটা নামিয়ে দেয় । তাতাই বাইরে থেকে দেখে ওর মায়ের শাড়ির নিচে মতিনের মুখটা নাড়াচাড়া করছে, সায়ার তলায় কি যে হচ্ছে, তাতাই পুরো দেখতে পারে না ।
রান্না ঘরের ভেতর থেকে চপাক চপাক করে আওয়াজ আসছে, তাতাইয়ের বুঝতে বাকি রইল না কি কাণ্ডই না হচ্ছে ভেতরে । তাতাই দেখে ওর মায়ের চোখ আস্তে আস্তে বন্ধ হয়ে আসছে । নিচের দিকে মতিনের মাথাটা দেখা যাচ্ছে না, শাড়ির নিচে একেবারে ঢাকা পড়ে গেছে ওর মাথাটা । কেবল যে আস্তে আস্তে মতিনের মাথাটা নড়ছে সেটা কেবল মাত্র বোঝা যাচ্ছে । ওর মাও মতিনের মাথাটা শাড়ির উপর দিয়েই চেপে চেপে ধরেছে দুই জাঙ্ঘের মাঝে, ওখানের থেকে আওয়াজটাও এখন অনেকটাই বেশি পাওয়া যাচ্ছে , মতিন আরও বেশি করে মাথা চাড়া দিয়ে উঠছে ।
চাকুম চাকুম শব্দ ছাড়া ঘরে আর টুঁ শব্দ পর্যন্ত্য নেই , আর বাইরে তখনই কোথাও একটা খট করে শব্দ পেলো কমলা , সতর্কিত হয়ে গিয়ে ঝটসে মতিনের মাথাটা নিচের ওখান থেকে বের করে দিয়ে বলল, যা ভাগ , আর অন্য কোনদিন তোকে ডেকে নেব । ওইদিক থেকে দিদির গলার আওয়াজ পেল তাতাই, মা খেতে দিয়ে দাও খুব খিদে পাচ্ছে ।
তাতাই জানলা থেকে চট করে সরে গেল, বাথরুমে গিয়ে জলদি জলদি মুখ হাতপা ধুয়ে বেরিয়ে চলে এল । দেখে রান্নাঘর থেকে মতিনও বেরিয়ে আসছে আর বাথরুমের দিকে যাচ্ছে , তাতাইকে দেখতে পেয়েই বলল, দাঁড়া রে , আমি একটু পেচ্ছাব করে ফিরে আসছি ।
তাতাই কিছু বলল না, আবার ওর কি একটা মনে হল, মতিনকে আটকে দিয়ে বলল,  এদিকে আয় তো একবার ।
-কেন , কি হল ?
-দেখি তোর মুখটা দেখি তো ?
মতিন এদিকে মুখ করতে দেখে , ওর মুখের একদিকে একটা ছোট চুল আটকে আছে ,কালো মতন কোঁকড়ানো খুবই ছোট একটা চুল ,তাতাই ওটাকে নিজের হাত দিয়ে আলাদা করে আনল, তাতাইয়ের হাতে ওই ছোট চুলটাকে দেখে মতিন কেমন যেন একটা বিশ্রী রকমের হাসি হাসল , ভগবান জানে কেন ওরকমের হাসি হাসল , তারপর গুটি গুটি পায়ে বাথরুমের দিকে চলে গেল, কি মনে হতে তাতাই হাতের ধরে ওই চুলটাকে ধরে নাকের কাছে এনে একবার শুঁকে দেখল, আহ মায়ের গুদের গন্ধটুকু যেন এখনও লেগে আছে ওখানে, তারপর ঘরে নিয়ে ওটাকে একটা বইয়ের ফাঁকে রেখে দিল । মায়ের গুদের বালের একচিলতে বাল ।
বাথরুম থেকে মতিন বেরিয়ে এসে তাতাইয়ের ঘরে গেল, তাতাই দেখে ওর মুখটা কেমন একটা ক্লান্ত ক্লান্ত দেখাচ্ছে , ওকে জিজ্ঞেস করল , কিরে এরকম হঠাৎ করে থকে গেলি কিকরে ?
মতিন বলল, না রে, আজকে আর স্কুল যেতে ইচ্ছে করছে না, শরীরটা ভীষণ খারাপ লাগছে , আমি বাড়ি চললুম । বিকেলে খেলতে হলে চলে আসিস আমার বাড়িতে। চল আসি এখন ।
এইবলে মতিন বিদায় নিল ওখানে থেকে, ও বিছানায় গা এলিয়ে দিল, মা এসে জিজ্ঞেস করলে বলল যে ওর শরীর খারাপ লাগছে, কমলা আর নিজের ছেলেকে বিরক্ত করল না, নিজের বিছানায় গা এলিয়ে দিয়ে ধোনে হাত মারতে মারতে কখন যে সে ঘুমিয়ে পড়ল নিজেই জানে না ।
[+] 5 users Like Bondjamesbond707's post
Like Reply
#15

দুপুরে মায়ের গলার আওয়াজ পেয়ে তাতাইয়ের ঘুম ভাঙল, তাতাই দেখল ওর মাথা কাছে বসে খুব স্নেহের সাথে ওর চুলে ধীরে ধীরে বিলি কেটে দিচ্ছে ওর মা, সত্যি কথা বলতে গেলে ওর মাকে দেখে কে এখন বলবে, এই মহিলাই সকালের দিকে ছেলের দোস্তকে দিয়ে নিজের মাই চুষিয়েছে, আর নিজের গুদ চাটিয়েছে । তাতাই ভাবল ওটা স্বপ্ন ছিলো না তো , মায়ের শাড়ির দিকে চোখ বুলিয়ে বুঝতে পারল , না সকালের ঘটনা গুলো সতিকারেরই ঘটেছে ।
ছেলেকে চোখ খুলতে দেখে কমলা বলল, চল, ওঠ বেলা হয়ে গেছে খেয়ে নিবি চল, তাতাইয়ের মা ওরই খাটিয়াতে বসে আছে , পাছাটা লেগে আছে ওর গায়ে সাথে ,ওফফ, চওড়া ওই পাছাটার স্পর্শে ওরও বাঁড়াটা আস্তে আস্তে খাড়া হতে শুরু করল , ও নিজে থেকে ঝুঁকে মায়ের কোলে মাথা রেখে দিল, কমলাও ঝুঁকে আছে আর ছেলের চুলে বিলি কেটে দিচ্ছে । কোলে তাতাই এমন ভাবে মাথা রেখেছে যে সামনেই মায়ের স্তনগুলোকে দেখতে পাচ্ছে, যদিও মায়ের দুধগুলো আঁচল দিয়ে ঢাকা তবুও গোলাকার মাইগুলোকে এত কাছ থেকে দেখতে তার খুবই ভালো লাগছে । দুষ্টুমি করে ইচ্ছে করেই তাতাই মায়ের আঁচলটা বুক থেকে সরিয়ে দেয় ,এখন শুধু ব্লাউজ দিয়ে ঢাকা মায়ের স্তনগুলো । দেখে ওপরের একটা বোতাম খোলা আছে , বোনকে দুধ দিয়ে এসেছেন ,দুই স্তনের মাঝখানের অনেকটা অংশই এখন দেখা যাচ্ছে , দুটো গোল গোল ভেজা দাগ, তাতাই থাকতে না পেরে মায়ের মাইয়ের মাঝে নিজের মুখটা ঠেসে ধরে । বড় কাছ থেকে দেখতে লাগল মায়ের স্তনগুলোকে যেগুলোকে কয়েক ঘণ্টা আগেই ওর বন্ধু এসে চুষে টিপে দুধ খেয়ে গেছে ।
ছেলের মাথায় হাত বুলিয়ে দিতে কমলারও খুব ভাল লাগছে , কি মনে হতে হটাৎ ছেলেকে জিজ্ঞেস করে, হ্যাঁ রে তাতাই, আমাদের ঘরের পেছন দিকে রাজু দর্জি আছে না ?
রাজুর নাম শুনে তাতাই একটু নড়েচড়ে বসে, মায়ের মুখের দিকে তাকিয়ে বললে, হ্যাঁ চিনি তো রাজুকাকাকে ,কেন কি হয়েছে ?-ওর সাথে তো তুই কোন গল্প করতে যাস না তো ? একদম যাবি না, বুঝলি । কমলা নিজের ছেলেকে বলে ।
-ওমা, কেন যাব না ?
ছেলের প্রশ্নের মুখে যেন একটু বিব্রত বোধ করে কমলা , তারপর কোন কারন না পেয়ে বললে, অতশত হিসেব চাস নে, যা বলছি তা মন দিয়ে শোন, কেমন ?
মায়ের কথা শুনে সে আর কোন কথা বলে না, চুপটি করে মায়ের বুকের মাঝখানে মুখ লাগিয়ে শুয়ে থাকে , আঁশটে দুধের গন্ধ নেয়, আঁটসাঁট জামার তলায় মায়ের স্তনগুলোকে দেখে তাতাইয়ের বাঁড়াটা ক্রমশ শক্ত হচ্ছে । সাহস করে যদি সে একবার মায়ের ব্লাউজটা খুলে ফেলে তাহলেই কেল্লা ফতে, মায়ের লোভনীয় স্তনের দুধ পুরো চেটেপুটে খাবে তাতাই । আজকে সকালে অনেকদিন পর মায়ের দুদুগুলোকে খোলা দিনের আলোয় দেখল তাতাই , এত বড় দুধ দুটো হওয়া সত্ত্বেও মায়ের দুধগুলো একটুও ঝুলে যায় নি । এত ভরাট স্তনগুলোকে চুষে দুধ খেতে পারলে জীবন সার্থক ।
ছেলেকে নিজের বিশাল বিশাল বুক দুটোর দিকে তাকিয়ে থাকতে দেখে খারাপ লাগে না কমলার , তাতাই উপর দিকে তাকিয়ে দেখে মায়ের ঠোঁটে একচিলতে হাসি লেগে আছে , ছেলের মন যে কি চলছে মা সেটা বুঝতে পেরে গেছে নাকি, এক মুহুর্তের মধ্যে তাতাইয়ের সাহস বাতাসে মিলিয়ে গেল , কিন্তু মায়ের মাই থেকে মুখ না সরিয়ে নিয়ে এনে বলল, মা চল, খেতে দেবে না । ছেলে নিজের মাইয়ের দিকে এখনও তাকিয়ে আছে দেখে কমলা মনে মনে ভাবছে এ বাবা কি খেতে চাইছে ছেলে, সত্যি সত্যি দুদু খেতে চাওয়ার বায়না করছে নাকি ?তাতাইয়ের মুখটা মাইয়ের এত কাছে , এই ভেবে কমলার শরীরটা কেমন একটা করে ওঠে ।
মাকে চুপ করে থাকতে দেখে সে আবার বলে, ওমা চল না , ভাত খেতে দেবে চল । ছেলের কোথায় সম্বিৎ ফেরে কমলার ,কোল থেকে ওর মাথাটাকে সরিয়ে দিয়ে কপালে একটা চুমো এঁকে দিয়ে বললে, চল, মুখ ধুয়ে চলে আয়, খাবার বেড়ে দিচ্ছি ।
তাতাইও ওর মাকে ফলো করে , মায়ের পিছু পিছু রান্নাঘরের দিকে যায় , টেবিলের কাছে এসে দেখে দিদিও ওখানে এসে বসে আছে, গায়ে একটা ছোট টপ শুধু, উফফফ… ছোট ওই টপের নিচে দিদির গোল গোল মাইগুলোর আকার যেন স্পষ্ট বোঝা যাচ্ছে , বড় সাইজের কমলালেবুর মত বড় হবে , তুলিএর বুকের দিকে অনেকক্ষন তাকিয়ে আছে দেখে তুলি ভাইয়ের দিকে কেমন একটা রাগী রাগী চোখে তাকাল ।
তুলির ততক্ষনের মধ্যে খাওয়া হয়ে গেছে, কমলাকে বলে সে ওখানের থেকে কেটে পড়ল ।ওঠার সময় দিদির ছোট স্কার্টের তলায় ওর সাদা প্যান্টিটা দেখতে পেল । তাতাইয়ের খাওয়া শেষ হতে নিজের ঘরের দিকে যাবে, সেসময়ে দেখল, ওর দিদি উঠোনে দাঁড়িয়ে সঞ্জুর সাথে দাঁড়িয়ে গল্প করছে ,সঞ্জু শালা সাইকেল নিয়ে তাতাইয়ের ঘরের সামনে হাজির , তাতাইকে দেখে সে একটা স্মাইল দিল , দিদির সাথে শেষের বারের মত কথা বলে , ওখান থেকে কেটে পড়ল , এই রে দিদি আজকেও গুদের জ্বালা মেটাতে যাবে না কি ? এই ভেবে তাতাইয়ের প্যান্টের ভিতরটা আরও টাইট হতে লাগল ।
ওর দিদি তাতাইয়ের সামনে এল ,খাড়া হয়ে থাকা বাঁড়াটাকে ঢাকার জন্য হাত দিয়ে প্যান্টের ওখানে চেপে ধরল, যাতে তাঁবুটা নেমে যায় , হি ভগবান কিছুতেই বাঁড়াটা শান্ত হচ্ছে না , দিদি ভাইয়ের কাছে এসে বলল, যা, অনেক তো ঘুমালি, যা ঘরে গিয়ে পড়তে বস, আমি একটু বাইরে থেকে ঘুরে আসি ।
-কোথায় যাচ্ছিস ? তাতাই দিদিকে জিজ্ঞেস করে । কিচ্ছুই না, এই আশার সাথে একটু দেখা করে আসি , সঞ্জু বলল আশা নাকি আমাকে দেখা করতে বলছে ।
যাহ শালি, ডাহা মিথ্যে কথা বলছে দিদি, তাতাই মনে মনে বলল , হ্যাঁ, যেতে তো তোকে হবেই ,লাভারের সাথে দেখা করাটা জরুরী । তাতাই নিজের ঘরের দিকে পা বাড়াল , আর ওর দিদি বাইরের দিকে, তাতাই নিজের ঘরে না গিয়ে দিদির ঘরের ভিতর গিয়ে খাটে বিছানার গদিটা উলতে পাল্টে দেখল যদি কিছু চিরকুট বা প্রেমপত্র মিলে যায় , বা অন্য আরও কিছু । বেশ কিছুক্ষন খোঁজার পর মিলল, একটা সাদা প্যান্টি । আরে এটা তো ওই প্যান্টিটাই, যেটা কিছুক্ষন আগে দিদির স্কার্টের তলায় দেখেছিলো । প্যান্টিটা র সামনের দিকটা কেমন একটা ভেজা ভেজা লাগছে , নিজের থেকেই তাতাইয়ের নাকটা দিদির প্যান্টিটার ওখানে নেমে এলো, কেমন একটা অদ্ভুত রকমের গন্ধ বেরোচ্ছে , ভালো গন্ধ বল যাবে কিনা তাতাই জানে না কিন্তু অতটা মন্দও লাগছে না । কিন্তু অজান্তেই গন্ধটা শুকে তাতাইয়ের বাঁড়াটা দাঁড়িয়ে সেলামি দিতে শুরু করেছে । তাতাই এর মনে হল তাহলে নিশ্চয় দিদি স্কার্টের তলায় কিছু না পরেই সঞ্জুর সাথে দেখা করতে গেছে , মনে হচ্ছে আজকে দিদিরই গুদের খিদাটা বেশি ।
বুকের ভেতরটা কেমন একটা ধকধক করতে শুরু করেছে তাতাইয়ের , জিনিষটাকে যেখানে ছিলো সেখানে ফের রেখে দিলো ,ঘর থেকে বেরিয়ে এল সে, এই রে আজকে সে দিদির চোদনলীলা দেখেই ছাড়বে । যেই ভাবা সেমন কাজ, দরজা পেরিয়ে বাইরের দিকে যখনই পা রকাহতে যাবে পেছন থেকে মায়ের গলার আওয়াজ পাওয়া গেল , বাবু , কোথায় যাচ্ছিস ? তোর না শরীর খারাপ ? আয় ঘরে এসে শুয়ে থাক ।
যাহ শালি ধরে ফেলল , সে জবাব দিল , না মা, এখন আমার ঠিকই লাগছে , আমি আর শুয়ে থাকতে পারব না ।
-না বসে থাক, একদম বেরোবি না খেলতে ।
-যেতে দাও না আমাকে, মা গো । ছেলের বিনতি শুনে কমলা ওকে যেতে দিল, বেরবার আগে বারবার বলে দিল একদম ছোটাছুটি না করতে ।
মায়ের কথা শুনতে বয়ে গেছে তাতাইয়ের , দৌড়তে দৌড়তে ওই গুদামের দিকে ছুট দিলো, যেখানেও ওর দিদি আর সঞ্জু মিলে রাসলীলা চালায় । গুদামের কাছে আসতেই ভেতর থেকে দিদির হাসির আওয়াজ পেল সে , আগের দিন সে দিদির চোদাচুদি দেখতে পেয়েছে কারণ সে আগে থেকেই গুদামের ভিতরে ছিল, এবার কি করে ঢুকবে । সামনের দিকের দরজাটা তো বন্ধ , সে পিছনের দিকে চলে গেল, অনেক ঝোপ ঝাড় এখানে, তবুও দিদির ভোদা মারানো তাকে যে দেখতেই হবে ।
কষ্ট করলে কেষ্ট পাওয়া যায়, তাতাইয়ের ভাগ্য ভালো, গুদামের পেছনের দিকে দেওয়ালটা একেবারে পোড়ো দেওয়াল, তারমধ্যে কয়েকটা ইঁট সরে গিয়ে, দেখার সুযোগ যেন নিজে থেকে তৈরি হয়ে গেছে । ওখান দিয়ে চোখ রেখে দেখে ওফফ কি সিনই না দেখা যাচ্ছে , ওহহ, দিদির নাদুশ পাছাটা, পুরো স্পষ্ট দেখতে পাচ্ছে সে , ফর্সা ভরাট পাছাটা, ওপরওয়ালা দুহাত ভরে মাংস ঢেলেছে দিদির পাছাটাতে । ও নিজের পা দুটোকে ফাঁক করে দাড়িয়ে আছে, এক হাত দিয়ে নিজের স্কার্টটাকে তুলে রেখেছে । ভালো করে তাকিয়ে দেখে তাতাই , দিদির পাছাটা কেমন যেন সামনের দিকে ঝটকা মারছে , আর বারবার বলছে, আরও জোরে , জোরে জোরে চাট, উহুহুহু, সঞ্জু শালা ভোদার ফুটোতে জিভ লাগা ভালো করে, উংলিও করতে থাক । ওর দিদি তাতাইয়ের দিকে পিঠ করে আছে, ও দেখল দিদি পেছনটাকে আরও বেশি করে যেন দুপাশে ছড়িয়ে দিল , আহহা, স্বর্গীয় দৃশ্য যেন পুরো,দিদির পাছার পুটকিটা ঠিক তাতাইয়ের সামনে , ভালো করে তাকালে, গুদের ফাঁকটাও বোঝা যাচ্ছে । একগুচ্ছ ঝাঁটের গোছাও দেখা যাচ্ছে , তাতাই বেশ ভালো মতন বুঝতে পারছে ওর দিদির গুদের বাল ওইগুলো ।
গুদামের ভিতর থেকে চুক চুক করে আওয়াজ আসছে, গুদ চোষার আওয়াজ । আহহ, ওই মাগো, ভদা আমার চুষে , জীবন বের করে নিল । দিদি শিৎকার করে বলছে । দিদি হাত নামিয়ে সঞ্জুর মাথাটা দুহাত ধরে জাপটে নিজের গুদের ওপর সাঁটিয়ে রেখেছে । ওরে বাবা, হয়ে আসছে আমার, এই বলে জোরে জোরে পাছাটা দিয়ে ঝাকুনি মারতে লাগল দিদি । সব একটু শান্ত হয়ে যাওয়ার পর, দিদি নিজের দুপায়ের মাঝখান থেকে সঞ্জুর মুখখানাকে সরিয়ে দিল । তাতাই এবার সঞ্জুর মুখটাকেও দেখতে পাচ্ছে ,কেমন একটা থকে ক্লান্ত হয়ে গেছে সঞ্জু, চুলগুলো এলোমেলো , আর ওর মুখের কাছটা দিদির গুদের মধুতে ভিজে চপচপে হয়ে আছে ।
অনেকক্ষন কিছু হচ্ছে না দেখে তাতাই দমে গেল , যাহ শালা সব লীলা কি এখানেই শেষ। কিন্তু কই ওরা দুজনে তো কাপড় পরার কোন নাম নিচ্ছে না । মিনিট পাঁচেক পর সঞ্জু ওর দিদির ঠোঁটে একটা চুমু খেয়ে বলল,
- চল, চোদাটাও সেরে নেওয়া যাক ।
-শোন, একটু আস্তে আস্তে ঢোকাবি, কিন্তু । এই বলে দিদি গুদামের মেঝেতেই ফোমের গাদাটাতে শুয়ে পড়ল, আবার তাতাইয়ের ভাগ্য চমকেছে , দিদি শুয়ে শুয়ে নিজের জামাটাকে খুলতে লাগল , আহা, দিদির দুই মাইগুলোকে দূর থেকে দেখতে এত সুন্দর তাহলে কাছ থেকে দেখে আরও কতই ভালো লাগবে , দিদি এখন একেবারে পুরো নগ্ন, গায়ে একটা সুতো পর্যন্ত নেই । দুপায়ের মাঝে গুদটাকে দেখে যেন মনে হচ্ছে স্বর্গোদ্যান ,হাল্কা হাল্কা বালে ঢাকা ,আর পাউরুটির মত ফুলো ফুলো মায়ের গুদের থেকে ছোট কিন্তু একদম গোলাপী, একটু ভেজা ভেজা মতন । তাতাইয়ের তো বাঁড়াটা একদম খাড়া হয়ে দাড়িয়ে গেছে । ধীরে ধীরে নিজের ধোনটাকে ধরে আদর করতে লাগল সে, আজকে ওরও মনে হচ্ছে, নিজের বাঁড়াটাকে দিদির ওখানে ঢুকিয়ে দিতে , নিজের দিদিকে একদম চুদে ফাঁক করে দিতে ইচ্ছে করছে।
সঞ্জু ততক্ষনে দিদির দুপায়ের মাঝে কোমরটাকে এনে নিজের পাছাটাকে দুলিয়ে দুলিয়ে আস্তে আস্তে ধাক্কা দিতে শুরু করেছে , তাতাই নিজেও একটু নিচে মাথা করল, যাতে ওদের দুজনের চোদনকর্ম আরও ভালো করে দেখ যায় , দেখতে পেল ওর দিদির ভোদার গর্তে সঞ্জুর লাওড়াটা ঢুকছে আর বের হচ্ছে ।
ওর দিদি ফের চিৎকার শুরু করেছে , চোদ চোদ আমায় চুদে হোড় বানিয়ে দে,আহহহ আহহহ, মাদারখাকিই আরও চোদ আরও জোরে । দিদি এখন জোরে জোরে ঝটকা দিতে শুরু করেছে , সঞ্জুর ঠাপ দেওয়ার তালে তালে নিচ থেকে দিদির সমান ভাবে নিজের পাছাটাকে নাড়িয়ে চলেছে । ভিতর থেকে পুরো আওয়াজ আসছে থাপ থাপ থাপ থাপ ।
তাতাইও নিজের বাঁড়াটাকে খিঁচতে ব্যস্ত , হাত দিয়ে বাঁড়ার মুন্ডিটাকে উপরে নীচ করে চলেছে । ওর মনে হচ্ছে ও নিজেই দিদিকে চুদে চলেছে । বুঝতে পারছে নিজের গাদন ঝরে পড়বে , আস্তে আস্তে তাতাইয়ের চোখটা বুজে এলো ।
প্রায় আধবোজা চোখে তাতাই দেখল সঞ্জু আরও জোরে জোরে দিদিকে চুদছে, ওর শ্বাস নেওয়ার গতিও অনেক বেড়ে গেছে , ওহ খানকি, হাজার বাঁড়ার খোরাক , উহহ, উহহ, নে খা আরও বেশি করে চোদন খা,আর কত নিবি এই নে, এই নে! এই বলে টেনে টেনে লম্বা রাম ঠাপ দিচ্ছে সে । তাতাই দেখে ভাবে, এইরে এখনই মনে হচ্ছে রক্তারক্তি কাণ্ড করে ফেটে যাবে দিদির গুদটা ।
কিন্তু না, কয়েকটা ঠাপ দেওয়ার পরই থেমে গেলো সঞ্জু, দিদির দুপায়ের মাঝের থেকে কোমরটাকে বের করে এনে, দিদির মুখের সামনে এনে ধরে নিজের বাঁড়াটাকে ,তাতাই অবাক চোখে দেখে দিদি সেটা খপ করে মুখে পুরে নেয় ,সঞ্জু ঝাঁকিয়ে ঝাঁকিয়ে চিরিক করে সাদা রঙের গাদন ঢেলে দেয় ওর মুখে । গোটা মুখে ছড়িয়ে পড়েছে সাদা সাদা আঠালো রঙের রস । আঙুল দিয়ে চেটেপুটে খেয়ে সব সাফ করে দেয় দিদি । ওদিকে দেওয়ালের ওপাশে তাতাইও খিঁচে খিঁচে নিজের বাঁড়াটাকে দিয়ে বমি করিয়ে দেয় ।
ভিতরে দিদি আর সঞ্জু নিজের কাপড় পরে নিতে শুরু করে, তাতাই যাতে ধরা না পড়ে যায়, তার জন্য ওখান থেকে তাড়াতাড়ি ভেগে নিজের বাসায় গিয়ে হাজির হয় । তাতাইয়ের পায়ের শব্দ শুনে ওর মা ওকে জিজ্ঞেস করে , খেলা হয়ে গেলো ?
তাতাই বলল , হ্যাঁ । ,কেউ যদি ওর মনের কথা গুলো শুনতে পেত , তাহলে বুঝত ও বলছে , হে হে , খেলা তো আমি খেলতে যাই নি, গিয়েছিলাম তোর মেয়ের খেলা দেখতে ।

এবার নিজের ঘরে ঢুকে তাতাই পড়াশুনা করতে থাকে , সন্ধ্যের দিকে হঠাৎ ও নিজের মায়ের কান্নার আওয়াজ পায় , বাইরের ঘরে গিয়ে দেখে কমলা কাঁদছে আর ওর পাশে দিদি দাঁড়িয়ে , তাতাইএর বাবাও ওখানে ছিল ।
তাতাই এসে প্রশ্ন করে, কি হয়েছে, মা কাঁদছে কেন ? কেউ কিছু বলল না , তখনই সে দেখল ওর মামা এসেছে ভিতরের ঘর থেকে বেরোচ্ছে , বাবা ওর মামার কাছে এসে বলে, ঠিক আছে রঘু , তুমি তোমার দিদিকে নিয়ে যাও, যদি সম্ভব হয় তাহলে আমি কাল রাতেই বাচ্চাদেরকে নিয়ে চলে আসব ।
তাতাই জিজ্ঞেস করলে মামা বলল, তোমার দাদুর শরীরটা ভাল যাচ্ছে না, হঠাৎই কেমন একটা বিগড়ে গেছে ।
ও তাহলে এই জন্য মা কাঁদতে বসে গেছে , এবার তাতাইয়ের মামা রঘুর সম্পর্কে বলা দরকার , লোকটা একদম দেহাতী টাইপের , সবসময় কুর্তা আর ধুতি পরে থাকে , দিদার বাড়ি তাতাইদের বাড়ি থেকে প্রায় ২৫০ কিমি. দূরে ।
মা এখনই চলে যাবে ভেবে তাতাইয়ের মনটা খারাপ হয়ে গেলো , আবদার করে বলল , আমি এখনই যাব তোমাদের সাথে । আমাকেও নিয়ে চল । বাবা তাতাইকে ধমকে দিলেও কিছুতেই সে মানতে চায় না, ওর মামা ওকে বুঝিয়ে বলে, তাতে ও কোন রকমে রাজি হয় ।
যাই হোক, মামা তাতাইয়ের মাকে আর ছোট বোনকে সঙ্গে নিয়ে করে চলে গেলো , রাত নটার সময় একটা বাস ছিল । মামা আর ওর মা চলে যাওয়ার পর তাতাই খেয়ে দেয়ে শুয়ে পড়ল। তারপর হঠাৎ মাঝরাতে কিসের একটা শব্দ পেয়ে ওর ঘুমটা ভেঙে গেলো । তারপর আর কোন আওয়াজ আসছে না, তাতাইএর মনে হল ওর জল তেষ্টাও পেয়েছে । কিচেনে যাওয়ার রাস্তাটা ওর মায়ের ঘর হয়ে যায় , যখন ও রান্নাঘরে যাচ্ছে, যেন ওর বাবা কিছু একটা বলে উঠল । মা-বাবার ঘরে ভেতর থেকে বাবার গলার শব্দটা পেল তাতাই । অথচ ঘরের দরজাটা বন্ধ, মা-বাবার ঘরের ঠিক মুখোমুখি দিদির ঘর , ওর ঘরের দরজাটা হাট করে খোলা রাখা আছে । ওর ঘরে উঁকি মেরে দেখল, ওর দিদি তো ঘরে নেই । বুকটাতে কেমন একটা ছ্যাঁক করে উঠল তার , আরে গেলো কোথায় দিদি, কার সাথে গেলো , কার সাথে এখন চোদাচুদি করে চলেছে । এই ভেবে তার লাওড়াটা এমনিতেই খাড়া হয়ে গেল । তখনি তার মনে হল আরে বাবা নিজের ঘরে একলা একলা কার সাথে কথা বলে যাচ্ছে ?
দিদি এখন বাবার ঘরে ঢোকে নি তো ?
না এমন কি করে হয়, ছিঃ ছিঃ এ কি ভাবছে সে ।
তারপরেই মনে হল এমনটা হবে নাই বা কেন ? তাতাই তো আগেও দেখেছে ওর বাবা নিজের মেয়ে গাঁড়ে নিজের বাঁড়াটা ঘষছে । যদি এখনও সেরকম কোন কান্ড করছে ওর বাবা, ব্যাপারটা দেখতেই হবে । সে জলদি বাবার ঘরের সামনে গেলো, দরজাটাকে ধীরে ধীরে ঠেলল , দরজাটা খুলল না । কান পেতে শুনল ভেতর থেকে দিদি কেমন গোঁগানো গলায় একটা শব্দ পাওয়া যাচ্ছে । তাহলে দিদি এখন আবার ঘরেই আছে , ওর প্যান্টের ভেতরে ধনটা কেমন একটা ঠাটিয়ে উঠল । বাঁড়াটা এখন কেমন একটা তাবুবানিয়ে ফেলেছে । হায় রাম, এটা কি অনর্থ কান্ডই না চলছে ।
তাড়াতাড়ি দরজাতে কোন ফুটো যদি পাওয়া যায় , সারা দরজাতে খুঁজে দেখল সে, কিন্তু পেল না । জানলার দিকে গেলো কিন্তু ওখানেও কিছু নেই । আর মধ্যে বাঁড়াটা আরও বেশি করে দাঁড়িয়ে গেছে, বড্ড কষ্ট হচ্ছে । তার মনটা আরও যেন অস্থির হয়ে উঠছে ।
কিন্তু হঠাৎই একটা আলো দেখতে পেল জানলার কোনের দিকে , আলোটা ঘরের মধ্যে থেকে আসছে । তারমানে ঘরের ভিতর নিশ্চয় দেখা যাবে , কিন্তু অনেক ছোট ফুটো, খুব কমই দেখা যাচ্ছে । ঘরের মধ্যে একটা চেয়ারে বাবা বসে আছে, দিদি তার কোলে । দিদি এখন কেমন একটা ছটপট করে চলেছে । ভালো দেখা যাচ্ছে না তবুও সে বুঝতে পারছে ওর বাবার হাতটা দিদির নাইটিএর উপর দিয়ে ঢোকানো ,হাতটাকে বারবার নাড়িয়ে চলেছে বাবা, তার জন্যই ওর দিদি ওরকম অস্থির ভাবে নাড়াচাড়া করছে । তুলি নিজের বাবার কোলে বসে পাছাটাকে আচ্ছা করে নাড়িয়ে চলেছে । দিদির শ্বাস নেওয়ার গতি অনেক বেড়ে গেছে , দিদির চোখটাও আধবোজা হয়ে আসছে । বাবা ওর দিদির গালে চুমো দিয়েই চলেছে । দিদিকে দেখে মনে হচ্ছে বাবার কাছে থেকে দূরে যাওয়ার চেষ্টা করছে কিন্তু সেরকম সদিচ্ছা দেখা দিচ্ছে না । বেশ কয়েক মিনিট ধরে এই কান্ড ঘটার পর, তুলি উঠে দরজার দিকে যাওয়ার চেষ্টা করল , কিন্তু দিদি উঠতে না উঠতেই ওর হাত ধরে আরও নিজের কাছে টেনে আনল তাতাইএর বাবা ।
ওর বাবা এখন দাঁড়িয়ে গেছে , হাত ধরে কাছে টেনে এনে, ওর গালটাকে ধরে পাগলের মত চুমু দিয়ে চলছে ওর বাবা । দিদির শরীরের আনাচে কানাচে খেলা করছে বাবার হাত । ফের চেয়ারে বসে যায় দুজনেই , এবার মুখোমুখি হয়ে আছে ওরা। তাতাই দেখে দিদির মুখের ভিতর জিভ ঢুকিয়ে দিয়েছে বাবা , প্রবল বেগে চুষে চলেছে । বাবা নিজের হাতটাকে দিদির বুকের সামনে এনে নাইটির একের পর এক বোতাম খুলে দেয় , বাম দিকের মাইটাকে বের করে দিয়ে, সোজা বোঁটার উপরে মুখ নিয়ে এনে চুষতে থাকে । দিদির এবার চোখ খুলেছে, সে এখন নিজের বাবার কীর্তি দেখতে থাকে । ছেলেকে যেভাবে দুধ খাওয়ায়, সেভাবেই নিজের মাইটাকে একহাত দিয়ে তুলে ধরেছে সে । তুলি নিজের ডান দিকে মাইটাকেও বের করে ফেলে । মিনিট পাঁচেক ধরে মেয়ের বাম স্তনটাকে চোষার পর , ওর বাবা মুখ তুলে অন্য মাইয়ের দিকেও গিয়ে ওটাকেও মনের সুখে চুষে চুষে খেতে থাকে । কচি বাতাপী লেবুর মতো দিদির ফর্সা মাইদুটো বেশ খাসা । ওর বাবা সেগুলোকে লুটেপুটে খাওয়ার কোন কসরত ছাড়ে না ।
খানিক পরে ওর দিদিকে তাতাই বলতে শুনল , অনেক হল বাবা এবার ছাড় , নাহলে ওখানে ফোস্কা পড়ে যাবে যে ! তবুও ওর বাবা মেয়ের মাই চোষা ছাড়ে না । শেষে জোর করে দিদি নিজের স্তন থেকে বাবার মুখটাকে আলাদা করে । বাবার কোল থেকে ওঠার সময় শেষ বারের মত বাবার গালে একটা চুমু দেয় । ওর বাবা নাগরের মতন বায়না করে বললে , গালে দিলে কি চলে , ঠোঁটেও একটা দে । মুচকি হেসে তুলি বাপের ঠোটে একটা চুমো দিয়ে দেয় । ওর বাবা দিদির কানে কানে কি একটা বলে , ওর দিদি হেসে উঠে জবাব দেয় , না গো বাবা , সঞ্জু আজকে পুরো ব্যথা করে দিয়েছে । দোহায় আজকে না । এই বলে দিদিকে বাবার ঘর থেকে বেরিয়ে আসতে দেখে ঝটসে তাতাই নিজের ঘরে ঢুকে গেলো । যদিও তাতাই আশায় আশায় ছিল দিদি আর নিজের বাপের আরও কিছু কামকলা দেখতে পারবে , কিন্তু না, বলবার মত আর কিছু হল না । বলা বাহুল্য বাকি রাতটা তাতাই নিজের বাঁড়াটা খিঁচেই কাটিয়ে দিলো । একদম ভোরের দিকে ঘুম আসতে চোখ নিজের থেকেই বুজে গেলো ।
সকালে বেশ দেরি করেই উঠল তাতাই, স্নান করে বেরিয়ে এসে দেখল ওর দিদি একটা খুব সুন্দর ম্যাক্সি পরেছে । সুন্দর লাগছে দিদিকে, এক বছর আগেও এতটা সুন্দর দেখতে ছিলো না ওর দিদি, চেহারারখানা আরও যেন খোলতাই হয়েছে । গতরে বেশ মাংস লেগেছে , মাইগুলো আস্তে আস্তে ভরাট হয়ে আসছে, তবে মায়ের মত মাইগুলো বানাতে অনেক দেরি আছে । ম্যাক্সিটা উপরের দিকে এত টাইট হয়ে আছে, যেন মাই গুলো আর কাপড়ের আড়ালে ঢেকে থাকতে চাইছে না । তাতাই ভালো করে দিদির স্তনের দিকে তাকিয়ে দেখল স্তনের বোঁটাটাও বেশ উপর থেকেই দেখা যাচ্ছে । মনে হচ্ছে ভেতরে ব্রা পরেনি দিদি ।
দিদিই রান্না করেছে , খেয়ে দেয়ে দিদাবাড়িতে যাওয়ার জন্য নিজের ব্যাগ গুছিয়ে নিলো, ওদের বাবা এলেই বাসে চেপে রওনা দিলো ওরা । বাসে একসাথে তিনজনের সিট হয়েছে, জানলার ধারে তাতাই বসে, মাঝে ওর দিদি আর একদম ধারে ওদের বাবা । যেতে যেতে সন্ধ্যে হয়ে এল , বিকেলে গ্রামের কয়েক মহিলা পুকুরে স্নান করতে এসেছে , ওদের ন্যাংটা শরীর দেখে ওর মনে দোলা দিতে লাগল । পাশের বসা থাকা যুবতি দিদির দেহের লোভনীয় স্পর্শটাও এড়ানো অসম্ভব । একটা অদ্ভুত নেশার মত হচ্ছে , বাবার দিকে মাথা ঘুরিয়ে দেখল ওদের বাবা অসাড়ে ঘুমোচ্ছে । বাবা হাতটা এমন ভাবে রেখেছে, কনুইটা দিদির মাইয়ের সাথে অল্প একটু লেগে আছে । ইচ্ছেতেই হোক বা অনিচ্ছেতে দেখতে বেশ ভালো লাগছে ।পথের অবস্থাটা খুব একটা ভালো না , ঝাঁকুনিতে মাঝে মাঝেই বেশি যেন দিদির বুকের সাথে বাবার হাতটা ধাক্কা খাচ্ছে । ইসস, যদি ওটা আমার হাত হোত, মনে মনে ভাবে তাতাই ।কিন্তু ভাগ্যের বিশাল পরিহাস , বাবার হাতে দিদির মাই, আর তাতাইয়ের হাতে ওর নিজের লাওড়াটা । এটা বড্ড অন্যায় ।
বাসে দোলুনিতে মনে নেই কখন নিজের চোখটা লেগে গেলো , আস্তে আস্তে ঘুমিয়ে পড়ল তাতাই । যখন চোখ খুলল , তখন বাসে পুরো অন্ধকার । ভালো করে চোখ মেলে চাইলো , সত্যি কিছু দেখা যাচ্ছে না । ও চুপচাপ পড়ে রইল । জানি না কেন ওর মনে হচ্ছিল, ওর পাশে কিছু একটা হয়ে চলেছে , অন্ধকারে কিছু দেখা যাচ্ছে না বলে আরও বেশি করে মনটা অস্থির হয়ে আসছে । তখনও সামনে একটা গাড়ির হেডলাইট এসে ভিতরটা কিছুটা আলো করে তুলল । আর তখনই …
শুধু একটা হাল্কা আলোর রশ্মিতে দেখল , ওর বাবার হাতটা কী যেন একটা করছে । কি করছে বাবা, ঠিক মত বোঝাই গেলো না । বাবার হাতটা দিদির ম্যাক্সির তলাতে নেই তো ? দিদির গুদে হাত লাগাচ্ছে না তো বাবা ? ওকে জানতেই হবে আসলে হচ্ছেটা কি । কিচ্ছু দেখা যাচ্ছে না কেবল মাত্র ওর দিদির আর বাবার শ্বাস নেওয়ার শব্দ শোনা যাচ্ছে । কিছু তো একটা করতেই হবে , ফের খুব ভয়ে ভয়ে ঘুমের অছিলায় সে হাতটাকে দিদির কোলে রেখে দিলো । নরম নরম জাঙ্ঘে হাতটা গিয়ে পড়ল , যা ভেবেছিল তাই, দিদি ম্যাক্সিটা একটু উপরের দিকে তোলা আছে । তার জন্যেই নগ্ন জাঙ্ঘে গিয়ে হাতটা লাগল তাতাইয়ের । ওখানটা যেন এখন গরমে পুরো তেতে আছে ।
আস্তে আস্তে সে নিজের হাতটাকে কিছুটা উপরে করল , কেমন একটা ভাপের মত অনুভূতি, সাথে সাথে একটু ভেজা ভেজা লাগছে । নিজের হাতের সাথে চুলের গোছা লাগল মনে হল, সে সাথে সাথে বুঝে গেলো ওর হাতটা কোথায় গিয়ে লাগছে । ঠিক নিজের দিদির গুদে । ওর বাঁড়াটা গুদের টাচ পেয়ে দাড়িয়ে আছে । আঙুলটাকে একটু উপরের দিকে করবে ভাবছে সেইসময় ওর হাতটাকে ধরে কেউ ঠেলে ওরই দিকে করে দিলো । ওটা দিদির হাত তো ছিল না , বাবার হাত ছিলো । হাতটা অনেক বড় আর দিদির মতন নরম না । তাতাইয়ের ধোনের অবস্থা এখন খুবই শোচনীয় , মনে হচ্ছে ফেটেই যাবে ।
মনে হচ্ছে সেই স্নানের পর থেকেই ওর দিদির তলায় কিচ্ছু পরে নি , ব্রাও না, প্যান্টিও না । দিদির শ্বাস নেওয়ার গতি আরও বেড়ে গেছে , কিন্তু আবার হাতটাকে ওখানে রাখার সাহস হচ্চে না ওর , ও কেহ্ন নিজের লাওড়াটাতে হাত বুলিয়ে বুলিয়ে শান্ত করছে । দিদির গুদটাকে আজকে ছুঁতে পেরেছে এটা ভেবেই সে আনন্দে কুল পাচ্ছে না । নিজের ধোনটাকে আরও স্বস্তি দেওয়ার জন্য , নিজের প্যান্ট থেকে বাড়াতকে বের করল । বাসের মধ্যেই আস্তে আস্তে কচলাতে লাগল । আহা, সেই চেনা আরামটা ফিরে পেতে লাগল সে, পাশে মনে হচ্ছে বাবা নিজের হাতটাকে আরও বেশি করে হেলাচ্ছে । নিশ্চয় এখন দিদির গুদে মজাসে উংলি করে যাচ্ছে । দিদির মুখ থেকেও আহ আহ করে একটা শিৎকার বেরচ্ছে ।
হঠাৎই বাসটা থেমে গেল , লাইটও জ্বলে যেতেই তাতাই ওর পাশের দিকে তাকালো, কিন্ত না কিছু হল না, দিদি ইতিমধ্যে নিজের ম্যাক্সি সামলে নিয়েছে । বাবাও নিজের হাতটাকে দিদির কোলের তলা থেকে বের করে নিয়েছে । তখন অনেক রাত হয়ে গেছে খেয়াল নেই, ঠিক কত হয়েছে । এখন ওদের কে নেমে আরও প্রায় ষোল-সতের কিমি দূরে যেতে হবে, এবারকার পথটা অটোতে করে যেতে হবে । তাতাই দের নিয়ে যাওয়ার জন্য মামা এসে হাজির ।
ওখান থেকে গ্রামে যাওয়ার জন্য শুধু একটা অটোই দেখা যাচ্ছিলো । আরো অনেক লোকও আছে যাওয়ার জন্য, তাতাই ভেবে পাচ্ছিল না কিভাবে যাবে ওরা । তখনই দিদি বলল , আমাকে যেতে হবে ।
বাবা জিজ্ঞেস করল , কোথায় ?
-খুব পেচ্ছাব পেয়েছে । বাবা দিদিকে বলল অনেক অন্ধকার চারদিকে তাই ভাইকেও নিয়ে যেতে । ভাইকে নিয়ে চলল দিদি মূত্রত্যাগ করতে । কিছুদুর গিয়ে দিদির তাতাইকে বলল , তুই এখানে দাঁড়া , আমি ওই গাছটার পিছনে হিশি করে আসি ।
-না আমিও সাথে সাথে যাব । ও ওর দিদিকে বলল ।
-না ,তোকে কি করে নিয়ে যাই ?
-দিদি আমি অন্য দিকে মুখ ফিরিয়ে থাকব ।
ভাইয়ের কথা শুনে তুলি গাছের পেছনে চলে গেলো । তুলি নিচে বসে ম্যাক্সি তুলে যখন হিসি করছে , তাতাই আবার দিদির দিকে তাকাতে লাগল । অনেকটা আঁধার থাকলেও দিদির ফর্সা পাছাটা বোঝা যাচ্ছে । তুলি বসে বসে হিসি করছে, কেমন একটা বাঁশির মত মিহি আওয়াজ আসছে । সুউউউউউউউ… নিশ্চয় দিদির গুদের থেকেই আসছে । শব্দটা শুনে ফের জাগ্রত ওর ধোন বাবাজী । আস্তে করে নিজের বাঁড়াটাকে বের করে সে কচলাতে শুরু করল । একদম খাড়া বাঁশের মত দাঁড়িয়ে আছে তাতাইয়ের বাঁড়াটা ।আস্তে করে হাত দিয়ে বাঁড়ার মুন্ডিটা উপর নিচ করতে লাগল । পেছনে বাঁশির শব্দ বন্ধ হয়ে গেলো, সে বুঝতে পারছে দিদির পেচ্ছাব করা হয়ে গেছে, আর এদিকেই ফিরে আসছে । তবুও কি মনে হতে তাতাই প্যান্টের মধ্যে বাঁড়াটাকে ঢোকানোর কোন চেষ্টাই করল না । মনের মধ্যে একটা ফন্দী সে এঁটেছে ।
এই রে ওর একদম পেছনে এসে দাঁড়িয়েছে দিদি , তাতাই তখনও নিজের বাঁড়াটাকে হাতে করে নিয়ে দাঁড়িয়ে আছে । ভাইয়ের দিকে এসে দেখে সে ওভাবে দাঁড়িয়ে আছে, অবাক হয়ে ভাইকে জিজ্ঞেস করল , “ভাই, তুই ওভাবে দাঁড়িয়ে কেন আছিস ?
দুষ্টুমি করে তাতাই বলল , দেখ না দিদি,সেই তখন থেকে পেচ্ছাব আসবে আসবে মনে হচ্ছে , কিন্তু হচ্ছে না ।
-ছিঃ ওভাবে কেউ হাতে করে নিয়ে দাঁড়িয়ে থাকে ? ঢোকা ওটাকে ভিতরে । দিদির কথা শুনে ওর দিকে তাকিয়ে দেখল তুলি মুখে মুখে ছি ছি বললেও ওর নজর তাতাইয়ের বাঁড়ার দিকেই । সেও অনেকদিন পরে ভাইয়ের বাঁড়াটাকে এত কাছ থেকে দেখছে । দিদি মুখে কিছু বলছে না সে বলল , বল না দিদি কি করব?
দিদি একটুক্ষন চুপ থেকে বলল , দে আমার হাতে নুনুটাকে , দেখ আমি কি করছি । তুলি নিজের ঝুঁকে গিয়ে ভাইয়ের লাওড়াটাকে হাতে করে নিলো । ইঞ্চি সাতেক হবে তাতাইয়ের লাওড়াটা, লাল টুকটুকে বাঁড়ার মুন্ডুটা ।মুখটা কাছে এনে অবাক চোখে যেন পরীক্ষা করছে ওটাকে । পুরো সেলাম দেওয়া সেপাইএর মত দাঁড়িয়ে গিয়ে যেন হুমকি দিচ্ছে । বাঁড়াটার গায়ে নীল শিরাগুলোও দেখা যাচ্ছে ভালো মতন, ঘামে অল্প ভিজে থাকার জন্য হালকা পুরুষালি গন্ধ আসছে লাওড়াটার গা থেকে । তাতাই দেখে ওর ধোনের দিকে ওর দিদি এতক্ষন ধরে তাকিয়েই আছে , দিদির ফুলের মতন সুন্দর মুখটা ওর ধোনের এত কাছে, নিজের ভাগ্যকে বিশ্বাসই করতে মুস্কিল হচ্ছে ওর । দিদির লাল লাল ঠোঁটটা ধোনের এত কাছে, অবাক হয়ে তুলি হাঁ করে দেখে যাচ্ছে ওটাকে । সে নিজের থেকেই বাঁড়াটাকে আলতো করে ছুঁইয়ে দেয় দিদির মুখে , ওর দিদির যেন হঠাৎ সম্বিত ফেরে । ভাইয়ের মুখের দিকে একবার তাকিয়ে দেখে সে , ওকে বললে , খুব কষ্ট হচ্ছে না রে তোর ? দাঁড়া তোর কষ্ট কমিয়ে দিচ্ছি ।
এই বলে ওর দিদি বাঁড়ার মুন্ডিটা মুখে হালকা করে ঢুকিয়ে নেয় । একটা গরম হল্কা যেন বয়ে গেলো তাতাইয়ের শিরদাঁড়া বেয়ে । ভাইয়ের বাঁড়াটাকে মুখে নিতেই কেমন একটা ছ্যাকা খেলো দিদি । প্রথম কথা, বাঁড়ার মাথাটাই সাইজে কত বড় , আবার একদম গরমে লাল হয়ে আছে । নরম হাতে ছোঁয়ায় আরও বেশি করে মোটা হয়ে গেছে ওটা । হাল্কা করে নিজের জিভ গোটা বাঁড়ার গায়ে বুলিয়ে দেয় , লাওড়ার গায়ে নীল নীল উঁচু হয়ে ফুলে আছে । ওটাকেও যেন অনুভব করতে পারছে তুলি, আগেও তো কত ছেলের বাঁড়া খেয়ে দেখেছে কিন্তু এমন স্বাদ কোথাও কি পেয়েছে সে ? না, একদমই পায়নি সে ।
বাঁড়ার গায়ে মুখটাকে উপর নীচ করতে থাকে , এক অজানায় নেশায় মত্ত হয়ে আছে তুলি । দিদির বাঁড়া চোষায় ভাইয়েরও মাথা ঘুরে যায় , জীবনের প্রথম যৌন অভিজ্ঞতা যে এরকম ভাবে পাবে সে বুঝতে পারে নি । কামের আবেশে দিদির মাথাটাকে ধোনের ওখানে আরও বেশি করে ঠেলে দেয় , নিজের থেকেই পাছাটাকে দুলিয়ে দুলিয়ে দিদির মুখটাকে আস্তে আস্তে চুদে দিতে থাকে । ওদিকে তুলিরও নিজের নিচে গুদটা রসে ভিজে এসেছে । কেমন একটা কুট কুট করছে । আর না থাকতে পেরে নিজের হাতটাকে নামিয়ে নিজের গুদেও একের পর এক আঙুল ঢুকিয়ে দেয় সে । আর বারবার আঙুলটাকে নাড়াতে থাকে । আর যাই হোক, তাতাইয়ের তো প্রথম বার এটা, মিনিট দুয়েক চোষন খাওয়ার পর আর টিকতে পারে না সে, বুঝতে পারে বাঁড়ার গাদন মনে হয় এবার ঝরিয়ে ফেলবে । দিদির মুখটাকে নিজের ধোনের থেকে দূরে সরানোর চেষ্টা করে, কিন্তু শরীরটা মোচড় দিয়ে উঠে বেইমানি করে বসল , কোমরটাকে নাচাতে নাচতে দিদির মুখে পুরো বাঁড়ার ক্ষীর ঢেলে দিলো তাতাই ।
ভাইয়ের ফ্যাদার স্রোতে প্রথমে তুলি চমকে গেলেও, মুখ হাঁ করে পুরো গাদনটাই মুখে নিয়ে নেয় , কম করেও হবে প্রায় আধ কাপের মত ফ্যাদা ঢেলেছে ভাই । বেশ কয়েক মোচড় দিয়ে বাঁড়ার সব রসটাই যেন দিদি নিচড়ে নেয় । দিদির কাণ্ড দেখে অবাক তাতাই, তুলি ভাইয়ের লাওড়াতে শেষ বারের মত চুমো দিয়ে উঠে বলল , ভাই,আরাম লাগছে তো এখন ? আর কষ্ট হচ্চে না তো ?
দিদির মুখের দিকে তাতাই দেখল, দিদি এখন কেমন একটা কামনা ভরা চোখে ওর দিকে তাকিয়ে আছে ।
-না, এখন বেশ ভালো লাগছে, অনেক হালকা লাগছে!
ভাইয়ের জবাব পেয়ে ওরা দুজেন হাত ধরাধরি করে তাদের বাবা আর মামা যেখানে দাড়িয়ে আছে সেদিকে হেঁটে হেঁটে যেতে লাগল । তাতাইয়ের মনে হচ্চে যাত্রার মাঝেই এত কান্ড ঘটল, এবার পরে আরও কতো কিছু না ঘটবে !
[+] 2 users Like Bondjamesbond707's post
Like Reply
#16

অটোতে এসে তাতাইরা দেখল, ওর বাবা অটোর ধারে বসে আছে আর তার পাশে ওদের মামা । ওখানে তো কেবল মাত্র দুজনেরই বসার জায়গা আছে । এবার ওরা কোথায় বসবে ? চলো চলো জলদি বস । ড্রাইভারের ধমকি কানে এলো ।
-বাবা, আমরা কোথায় বসবো ? ওর দিদি বাবাকে জিজ্ঞেস করে ।
-আরে তুই আমার কোলে এসে বস মামনি, তোর ভাইকে মামার কোলে বসাচ্ছি । ওর বাবা বলে ।
ওহ তাহলে এই ব্যাপার ? ওর বাবার মুখটা দেখে মনে হচ্চে , বাপ একটা বড় সড় লটারী পেয়ে গেছে । তাতাই দিদিকে বলল, নে দিদি, তুই বাবার কোলে বসে যা। আমি মামার কোলে বসছি । দিদি কিছু না বললেও ওর মুখে যেন একটা কামুক হাসি লেগে আছে , আর তাতাই মামার কোলে বসার পর ওর দিদি নিজের বাপের কোলে নাদুশ নাদুশ পাছাটাকে নিয়ে বসে পড়ল । আহ কতো মজাই না পাচ্ছে বাবা, এই ভেবে তাতাইয়ের বাঁড়াটা ফুলে উঠল ।
অটোটা চলতে শুরু করল, শুরু করেছে তার সাথে সাথে সে শুনতে পেলো ওর বাবা দিদিকে বলছে , “আরে, ঠিক করে বস না ।” আর সে দেখল দিদি একটু খাড়া হয়ে আর আবার বসে পড়ল । সে আরও ভালো করে দেখার চেষ্টা করতে লাগল, কিন্তু অন্ধকারে কিছুই দেখা যাচ্ছে না । তাতাই অন্য দিকে মুখ ফিরিয়ে নিলো কিছু দেখতে না পেয়ে । হঠাৎই অটোতে একটা ঝাঁকুনি হল ,আর অর দিদি চেঁচিয়ে উঠল, আহ! দিদির মুখ থেকে ওই আওয়াজটা পেয়ে তাতাইয়ের বুকটা ধড়পড় করতে শুরু করল, মনে মনে ভাবতে লাগল, দিদি এরকম আওয়াজ কেন বের করছে ? মেয়েরা চোদন খেলে এরকম শব্দ বের করে মুখ দিয়ে , ঝাঁকুনি তো সবারই লেগেছে, কই অন্য কেউ তো এরকম শব্দ করে নি, কই, বাবা দিদির মাইগুলোকে ফের ডলতে শুরু করে দেয়নি তো? অথবা দিদির গুদে আবার উংলি করতে শুরু করেনি তো।
তাতাই পুরো চঞ্চল হয়ে গেল , বাঁড়াটা এখন ঠাটিয়ে গিয়ে যেন চিৎকারই করে বসবে । রাস্তাটা বড্ড খারাপ, তাই বারবার ঝাঁকুনি হচ্ছে । আর ওর দিদির মুখ দিয়ে আহ উহ করে শব্দ করছে । তাতাই নিজের হাতটাকে ভয়ে ভয়ে নীচে রাখল, এইরে দিদির জাঙ্ঘটা একদম ফাঁকা, পুরো নগ্ন । হাতটাকে একটু উপরে করবে , কিন্তু ওর হাতটাকে কেউ ধরে সরিয়ে দিলো । কিন্তু ততক্ষনে সে দিদির ন্যাংটো পাছাটাতে হাঁ বুলিয়ে নিয়েছে, ওর সন্দেহ আরও বেড়ে গেছে ।
এখন সব ব্যাপারটাই বুঝতে পারছে তাতাই , ওর মনে হচ্ছে ঝাকুনির সাথে সাথে ওর দিদি আর ওর বাবাও কেমন একটা দোলুনি দিচ্ছে ।
হায় রে ভগবান, ওর বাবা দিদিকে রাস্তাতেই চুদছে না তো? এই ভাবতেই ওর লাওড়াটা কাঠের মত শক্ত হয়ে গেলো । সত্যি কি ওর দিদির চোদন চলছে । দিদি দেখছি এবার জোরে জোরে নিঃশ্বাসও নিচ্ছে ।
তখন আবার তাতাইয়ের মন হল ওর মামাও বেশ জোরে জোরে শ্বাস নিচ্ছে , ওর পাছাতে মামার খাড়া বাঁড়াটা যেন খোঁচা দিচ্ছে । সে ভাবল, এই রে মামাও কি জানতে পেরে গেলো, ওর দিদি আর বাবা মিলে পাশেই চোদাচুদি করছে?
আর ওদিকে দিদি এবার একটু বেশি জোরেই যেন উঠবোশ করছে , এখন তো রাস্তাটা যথেষ্ট ভালোই, এখন তো ঝাঁকুনি হওয়ার কোন কারন নেই । শালা, পাশে বসেই নিজের কোলের মেয়ের গুদ মারছিস ? এই ভেবে মনে মনে গালিগালাজ করে নিজের বাবাকে ।
মিনিট খানেক ধরে এই ব্যাপারটা চলতে থাকে , তার মনে হয় ওর বাবা এখন যেন দিদি স্তনের উপরে জোরে আঁকড়ে ধরেছে । আর ওর বাবাও লম্বা লম্বা শ্বাস নিচ্ছে , নিজের পাছাটাকে উপরে নীচে করে চুদে চলেছে নিজের মেয়েকে । তাতাইয়ের হঠাৎ মনে হল, এই রে বাবার হাতটা এখন দিদির মাইগুলোকে নিয়ে খেলতে যেন বেশি ব্যস্ত । চুপ চাপ, নিজের হাতটাকে পাশে নিয়ে গিয়ে দিদির ফ্রকের তলায় রাখে ।
বাপ রে, দিদির ফ্রকের তলায় যেন এখন একটা ছোটখাট ঝড় চলছে, গরম হাওয়ার ঝড় । চুলের হালকা গোছার মত কিছু একটা ওর হাতে লাগতে তাতাই বুঝতে পারল ওর হাতটা গিয়ে লাগছে দিদির গুদে । পুরো জায়গাটা এখন কেমন আঠালো মতন হয়ে আছে । আর একটু হাতিয়েই বুঝতে পারল, ওর দিদির গুদে বাবার লাওড়াটা হামান দিস্তার মতন হানা দিচ্ছে । এবার ওর হাতটাকে কেউ সরিয়ে দিলো না, মনে হচ্ছে বাবা ধরে নিয়েছে হাতটা দিদিরই হবে ।
এবার দিদির দেহটা যেন একটু বেশিই ঝাঁকুনি দিয়ে উঠল, কি হল রে, বাবা দিদির গুদটাকে চুদে চুদে ফাটিয়ে দিলো নাকি? কিংবা দিদির গাঁড়ের পুটকি মেরে দিলো নাকি । আর তারপরেই বাবা আর দিদি শেষবারের মতন ঝাঁকুনি দিয়ে থেমে গেলো, দুজনেই ।
এতক্ষন ধরে মামা তাতাইয়ের পাছাতে নিজের ধনটাকে ঘষছিল , বাবা আর দিদিকে শান্ত হতে দেখে , মামা ওর দিদিকে নিজের দিকে টেনে এনে বলল , দেখ না তোর ভাইটা বড্ড ভারি, কোলে নিতে গিয়ে কোলটা ব্যথা হয়ে গেছে । তুই আয় তো মামনি, আমার কোলে বস ।”
তাতাই দেখল এটাই তো সুযোগ , আর , মামার কোল থেকে উঠবার সময় নিজের হাতটাকে কায়দা করে দিদির ফ্রকের তলায় ঢুকিয়ে দিলো , এই প্রথম বার দিদির পাছাটাকে এমন ভাবে অনুভব করল সে ।আহা রে, ভগবান যেন মাংসের জায়গায় ফুল ঠুসে ভর্তি করে দিয়েছে দিদির পাছাতে । এতই গরম হয়ে আছে, যেন মনে হচ্ছে হাতটা পুড়েই যাবে । কিন্তু নাআহহহ…
গোলাকার অংশটা ছেড়ে সে, পাছার একদম মাঝের খাদে হাত রাখল, যেখানে গুদটা থাকে ।এখানে তো আরও বেশি গরম ,পুরো রসে চপ চপ করছে । গুদটাও কম নরম নয় ,ফুলেল গুদটাকে হাত দিয়ে একটু ছেনে দিলো সে । হাতটাকে মুঠো করে ধরল ভোদাটাকে, দিদির মুখের দিকে তাকিয়ে দেখল কই সে তো কিছুই বলছে না, মনে হচ্ছে দিদিও ভাবছে এটা বাপেরই হাত হবে । আশ্বাস পেয়ে সে, একটা আঙুলকে দিদির গুদের চেরা বরাবর চালিয়ে দিলো , উফফ, যেন নরম পিচ্ছিল মাখনে হাত মেরেছে সে, গুদের রসে তাতাইয়ের আঙুলটাও গেছে ভিজে । আর কয়েকবার রগড়ে দেওয়ার পর, হাতটাকে বের করে নাকের কাছে এনে শুঁকল, কেমন একটা নোনতা নোনতা গন্ধ আসছে দিদির ওটা থেকে । বড্ড লোভ লাগতে জিভ দিয়ে একটু চেটেই নিলো সে, ওহো, তাহলে একেই বলে গুদের মধু ।
গুদের রসের স্বাদ পেতেই ওর বাঁড়াটা যেন আবার আরও বেশি করে ঠাটিয়ে উঠল । এবার মনে হচ্ছে ফেটেই না যায় । মামার কোল থেকে উঠে বাপের কোলে বসে গেলো তাতাই, দিদি এখন মামার কোলে । এখনই কি মামা দিদিকে চুদে দেবে নাকি? তাতাই মামাকে দেখে দিদিকে একবার উঠিয়ে ফের বসাচ্ছে , মনে হচ্ছে প্যান্টের চেনটা খুলে নিজের বাঁড়াটাকে রেডি করে নিচ্ছে , দিদি বসল মামার কোলের উপরে । একবার যেই উঠবোশ করল তখনই সামনে থেকে ড্রাইভার বলে উঠল, চলুন, দাদা নেমে পড়ুন, আপনাদের জায়গা চলে এসেছে ।
[+] 4 users Like Bondjamesbond707's post
Like Reply
#17
আমি জাহিদ, নাজিম আমার জানে জিগার দোস্ত, আমরা ২ বন্ধুর পরিবার থাকি উপরতলা নিচতলাতে, নাজিমদের সাথে আমাদের পারিবারিক সম্পর্ক বহু পুরনো। ইনফ্যাক্ট নাজিমের আম্মা আর আমার আম্মা প্রায় বন্ধুর মতো, সখী। যদিও আমার আম্মার
সন্তান ৩ জন, বড় ২ মেয়ের পর আমি এক ছেলে, ২ বোনের ই বিয়ে হয়েছে আর ২ জন ই থাকে দেশের বাইরে, আম্মার বয়েস হবে প্রায় ৫০ এর মতো আর নাজিমের আম্মার বয়েস হবে ৩৫/৩৬ এর মাঝামাঝি কিছু একটা,
নাজিমের ছোট একটা বোন হয়েছে কিছু দিন আগে, আমার আব্বা চাকরি করেন একটা প্রাইভেট কোম্পানীতে, বড় পোষ্ট। নাজিমের আব্বাও তাই কিন্তু উনার কাজের ধরনে উনাকে দেশের বাইরে জেতে হয় মাঝে মাঝে।
২ বাসায় ই আমাদের আব্বা আম্মা আর আমরা, এইবার আসি আমাদের বর্ণনায়,
আমি জাহিদ, ১৮ বছর বয়েস। পড়ি অনার্স ১য় বর্ষে, আমি আর নাজিম ক্লাসমেট, একই ভার্সিটি, নাজিম সাইন্স ফ্যাকাল্টি আর আমি কমার্স। ২ জনের জানি জিগারি অনেক গভীর। আমার বাসা আর নাজিমের বাসা বলে আলাদা কিছু নাই,
২ জন ই ২ জনের বাসায় অবাধ যাতায়েত, এক সাথে পর্ণ দেখা থেকে শুরু করে মেয়েদের নিয়ে যত রকমের এই বয়েসি আলাপ আছে সব ই আমরা করতাম। আবার পড়ালিখাতে সিরিয়াস, যার কারনে অভিভাবকরা আমাদের উপর খুশী।
সেক্স এর ব্যাপারে আমি এক্টূ বেশী আগ্রহি নাজিমের তুলনায়, আমার কাছে তাই মনে হয় অন্তত। নাজিমের আম্মার নাম সাহিদা, আমি উনাকে খালাম্মা বলে ডাকি আর উনি আমাকে নিজের ছেলের থেকে কম করে দেখেন নি কোনদিন, আমি বুঝি নাই অন্তত, নাজিমের আম্মার একটু বর্ণনা দিয়ে নেই, মহিলার উচ্চতা হবে প্রায় ৫.৩ / ৫.৩.৫ এর মতো, শড়ীরে মেদ আছে বেশ ভালোই, চেহারা মাঝারি মানের, খুব সুক্ষ একটা কামুকী ভাব আছে, উনি এই ভাব টা লুকিয়ে রাখেন কিন্তু আমি একটু বেশী কামুকি বলেই উনার এই ভাব টা খেয়াল করেছি । আবার উনার শরীর আমি লুকিয়েও দেখতাম খুব সাবধানে। বুকের সাইজ হবে আনুমানিক ৩৬ ডি কাপ,
এখন দুধে ভরা, মেয়েকে বুকের দুধ দেন সবসময় আর পাছাটা একটু না বেশ মেদ বহুল আর উচা, এই রকম হোগা আমার খুব পছন্দের, হাটা চলা করলে যেনো লাফায় একটু একটু, আমি প্রায়ই লুকিয়ে খালাম্মার হাটা দেখি উনার অজান্তে, শুধু এই দেখা পর্যন্তই, দেখে মনের সাধ মেটানো। মনের এই সাধ মিটাতে মিটাতে আমি একদিন উনাকে আমার খেচা ফ্যান্টসীতে নিয়ে আসলাম, উনাকে ভেবে খেইচা মাল ফালাইতে আমার খুব
অন্যরকম আনন্দ হয়, এই আনন্দটা এমন এক পরজায় গেলো আমার কাছে মনে হতে লাগলো আমি খালাম্মার প্রেম এ পরেছি অথবা খালাম্মার প্রতি এই ফ্যান্টাসির কারনে তৈরি হওয়া শারিরিক কামনাটা এখন ওনাকে কাছে পেতে চায়। নিজেকে খুব সংযত রাখলাম। খালাম্মা ঠিক বোকা না আবার খুব চালাক ও না। নাজিম যেনো ব্যাপারটা বুঝতে না পারে সেইদিকেও হেভি খেয়াল রাখতে হয়, তা না হলে নাজিম যদি বুঝে যায় কোনোভাবে তাহলে এই সুন্দর সম্পর্ক ভেঙ্গে যাবে, খালাম্মার বেপারটা একটু বলি, নাজিম যখন থাকেনা বাসায়। আমি আর খালাম্মা থাকি তখন খেয়াল করে দেখেছি উনি এমন কিছু আলাপ নিয়ে আসেন যেটা নাজিমের সামনে করেন না, যেমন " তোর খালু যখন আমাকে বিয়ে করে তখন আমার বয়েস ১৭, একদম কচি " " তোর খালুর ব্যাবহার টা দেখলি, আমাকে একা ফালায় আজ কে ৯ দিন ধরে নাই, কাজে ব্যাস্ত। বলতো দেখি আমি একা ক্যাম্নে থাকি ?" ।
খালাম্মার এই রকমের কথা শুনে আমার কাছে খটকা লাগতো কিন্তু আমি এইসব কথার তেমন উত্তর দিতাম না। খালাম্মা যে আমাকে অনেক বেশি আদর করতেন সেটা আবার সবার সামনেই করতেন। দেখা গেলো উনি আমাকে ধরে জড়িয়ে ধরলেন কোনো কারনে আমার মাথাটা ওনার বুকে ঠেকিয়ে, অথবা পাশ থেকে হাত ধরে টেনে নিয়ে যাচ্ছেন তো উনার দুধ গুলা আমার হাতে লাগতেসে সেদিকে খেয়াল ই নাই। আসলে এই ব্যাপার গুলা আমাকে ভাবিয়েছে দিনের পর দিন, সাথে তার উচা পাছা আর উচা দুধ চিন্তা করে খেচতে খেচতে আমি মনে মনে উনাকে আরো নিবিড় করে পেতে চাইতাম, আর এখন শুরু হয়েছে আমার সামনেই মেয়েকে দুধ খাওয়ানো । কি যে স্বাভাবিক ভাবে আমার সামনেই ব্লাউজ খুলে ওনার একটা দুধে ভরা বাতাবী লেবুর মত মাই মেয়ের মুখে গুজে দেন । আমি একা থাকলে আর আঁচল দিয়ে ঢাকা দেন না ।
এভাবেই খেচে খেচে দিন কাটতে লাগলো, আমার সেই সুযোগ যে আসেনা খালাম্মাকে কাছে পাওয়ার ! কিন্তু আমি আবার সুযোগ খুজিও না ভয়ে।
আমার পরিক্ষা শেষ, নাজিমের সামনে পরিক্ষা, নাজিম ভার্সিটিতে চলে যাবার কথা বলল। আমি বললাম " তোরা গ্রুপে পড়বি আমি যেয়ে কি করবো যদি তুই ই ব্যাস্ত থাকিস?" নাজিম বুঝলো, আমি বললাম নতুন গেমস এনেছি কিছু শেষ দিবো বরং ওইগুলা , খালু মানে নাজিমের আব্বা গেছেন ভুটান এ আরো ৪ দিন আগে, পরিষ্কার ভাবেই খালাম্মাকে আমার দেখে রাখতে হবে ভেবেই নাজিম আর জোড় না করেই চলে গেলো হলে। আমার মনের কোনে তো অন্য ইচ্ছা। যদি একটা সুযোগ আসে। খালু আসবো আরো ৫ দিন পর আর নাজিম গেসে হলে প্রায় ১০ দিনের ধাক্কায়, যদিও এর মাঝে বাসায়ো আসতে পারে। বিকেলের দিকে আমি নিজে আমার রুমে যেয়ে নিজের কাপড় আর ল্যাপটপ নিয়ে উপরে চলে এলাম। বাসায় এসে দেখি গেট লাগানো, বেল দিলাম দেখি কেউ খুলে না। ভাবলাম খালাম্মা হয়ত একটু ঘুমাইসে, কিন্তু খালাম্মা তো দিনের বেলা ঘুমান না তেমন, আবার বেল দিলাম। আবারো। নাহ, এইবার আমি একটু চিন্তায় পড়ে গেলাম। মোবাইল বের করে খালাম্মার মোবাইলে কল দিলাম। ধরলো "জাহিদ তুই আসবি আসবি করে দেরি করলি আর আমি ঢুকলাম বাথ্রুম এ, গোসল করতেসিরে, বেশীক্ষন লাগবেনা আর ... " কথা শেষ হবার আগেই আমি বলে ফেললাম "দরজাটা খুলে দিয়ে যান"। খালাম্মা কপট রাগ দেখায়া বললেন " এই দুষ্টূ আমি তো গোসলে, ক্যাম্নে খুলবো ?" কথাটা এতো নরম আর আকুতি নিয়ে বললেন !!!! আমার জীবনে আমি এইরকম সেক্সি গলা শুনিনাই। আমি হারামিপনা করলাম "ক্যান! এর আগেও তো বাথ্রুম থেকে দরজা খুলে দিসেন ?"
খালাম্মা একটু রাগ দেখিয়ে সেই একি রকম সেক্সি গলায় বললেন " গাধা, আগেরবার গায়ে কাপড় ছিলো " ! উফফফসস !!! কথাটা শুইনাই আমার ধোন খাড়ানো শুরু হইয়া গেলো বাল। আমি বল্ললাম " তাইলে আমি দাঁড়ায় থাকি আপ্নে আসেন "
খালাম্মা "হয়ে গেছে আমার, এখন খালি কাপড়টা পড়বো" । আমার কানে খালি বাজতে লাগলো এখন খালি কাপড়টা পড়বো কথাটা, তার মানে খালাম্মা ফুল লেংটা। ওহহহহহহহ ! আর ভাবতেই পারছিনা! আমার সপ্নের সাহিদা আমার সাথে কথা বলছে লেংটা হয়ে !!!! কেমন সাহিদার দুধ গুলা ? ফর্সা আর বাদামী নিপল? পেট ? নাভি? নিচের ওই ত্রিভুজ জায়গাতায় কি বাল আছে ? বাল আমার একদম পছন্দ না ... আর পাছাটা ? সেই জগত খ্যাত হোগাটা ? নাহ, এইখানেই খেইচা দিমু নাকি !
আর তো সহ্য হইতেছে না । ঠিক এই পরজায়ে দরজা খুলে খালাম্মা আমার কান ধরলেন।
"ওই হারামী তর সয় না, না? বললাম জে গোসল করি তারপর ও ত্যাড়ামী "
"ও কান ছাড়েন না, ব্যাথা লাগেনা বুঝি? "
"তাইলে এই রকম করলি ক্যান তুই ?"
"খালাম্মা আমার যদি কাপড় ছাইড়াই দৌড় দেয় দরজা খোলার জন্য " আমি ফাপর দিলাম শয়তানি করে, আসলে চাইতেসি সবার অবর্তমানে খালাম্মা জে আমার সাথে ফ্রি সেটা আরো গভীর হোক। আমার মনে তো আমার সাহিদার ভোদা চাটার শখ।
"অসভ্য ! ইতর ! নিজের খালাম্মারে নিয়ে মজা করস" বইলাই পিঠের মধ্য দিলেন চড় আর মুচকি মুচকি হাসেন
আমিও হাসি আর মনে মনে কই আহ কখন খামু আমি আমার প্রেমিকাকে...
খালাম্মা আরো ৩ টা চড় দিলেন পিঠে আমি বাচার একটা আজাইরা ভাব ধইরা মুখে হাসি নিয়া হঠাত খালাম্মাকে জড়ায় ধরলাম পিছন থেইকা, এই প্রথম খালাম্মার হাত টা ভাজ করে পেটের কাছে ধরলাম আর আমার সামনে খালাম্মার নরম উচা সেই বিক্ষ্যাত পাছাটার ছোয়া পেলাম...আহ জীবন কি আনন্দের !!!

"এই ছাড় ছাড় !!" খালাম্মা একটু সতর্ক ভাবে বললেন,
আমি " কেনো , আপনি যে আমার আম্মার মতন এইটা তো সবাই জানে, তাইলে?"
"আরে বোকা, সেটা মানলাম কিন্তু কেউ যদি এইভাবে আমাদের কে দেখে ফেলে তো বাজে কিছু ভেবে বস্তে পারে " একটু থেমে " দরজাটা খোলা তো"
আমি এমন ভাবে খালাম্মাকে পেছন থেকে ধরেছি যেন ওনার পিঠের সাথে আমার বুক শক্ত ভাবে লেগে থাকে আর আমার মুখটা ওনার নাক বরাবর থাকে, এই অবস্থায়ই আমি উনাকে জড়িয়ে ধরে ঠেলতে ঠেলতে দরজার কাছে নিয়ে গেলাম, সেখান থেকেই দরজা বন্ধ করে দিলাম। টিপ দরজা তাই লক করতে সমস্য হলো না ।
" এই পাগল ! ছাড়বি না আমাকে ?!" এইবার একটু বিব্রত মনে হলো খালাম্মাকে।
" না ছাড়বো না !!!! "
"কেনো " খালাম্মাকে একটু ভীত মনে হলো,
আমি ভেবে দেখলাম আমি তো জোর করে কিছু করতে চাইনা অথবা এই রকম সুন্দর সম্পর্কের ভিতর থেকে যদি খালাম্মার ভোদা চাটতে পারি সেটার চেয়ে আনন্দ আর কিছু তে হবে না, তাছাড়া এক ঢিলেই মধু খাইতে গেলে সমস্যা তো হবেই।
আমি এইবার অন্য পথে গেলাম । "আপনি আমাকে মেরেছেন !!!! আমি ব্যাথা পেয়েছি !!! "
"তাই বলে এইভাবে ধরে থাকবি !! " আমি ছেড়ে দিলাম,
ছেড়ে দিয়ে বললাম " আমাকে আদর করে দেন "
খালাম্মা খুব আদুরে গলায় " আহারে আমার আদুরী রে "
আমি মাথা নিচু করে আছি দেখে " আয় !"
আমি ন্যাকা ভাব ধরে বললাম " কই "
" আয় আমার বুকে আয় !!!!" খালাম্মা এত বছর ধরে আমাকে আদর করেছেন কিন্তু কনো দিন বলেন নাই যে বুকে আয় অথবা বুকে নিয়ে জড়িয়েও ধরেন নাই কোনোদিন। এই রকম আহবান এই প্রথম।
লম্বায় আমি প্রায় ৬ ফিট, খালাম্মা ৫.৩ হবেন আগেই বলেছি ।
খুব আগ্রহ নিয়ে আমি "আমার সাহিদার" বুকে গেলাম। ঊনি আমাকে ধরে বুকে নিলেন আর আমি খেয়াল করলাম আমি খালাম্মার গলার নীচের বুকে জায়গা পেয়েছি, খালাম্মা শাড়ি পরা, গা থেকে সুন্দর গন্ধ আসছে গোসলের পর, আমার কেমন জানি মাতাল মাতাল লাগলো, আমি একটু মাথা নিচে করে খালাম্মার বুকের গভীর ভাজ দেখার চেষ্টা করলাম, না দেখা গেলো না । ধীরে চলো নীতি পালন করার সিদ্ধান্ত নিলাম। কিন্তু আমার হাত টাকে একটু ঘুরিয়ে আনার সাধ আমি ছাড়তে পারলাম না, যদি ঐ উচা হোগা তে একটু হাত বুলানো যায়। ২ হাত দিয়ে পেচিয়ে ধরলাম খালাম্মার কোমড়, ডান হাত টা শাড়ীর উপর দিয়েই পাছায় আলতো করে রাখলাম, বুঝতে পারে নাই মনে হয়। আরেকটু জোড়ে হাত বুলালাম, মুচকি হেসে দিলেন। আমার মনে হলো আমি প্রাথমিক পরীক্ষায় রেকর্ড মারক নিয়ে পাশ করেছি। খালাম্মা মাথায় আর পিঠে হাত বুলায় দিলেন।
মুখে বললেন " যা মাথা দিয়ে তো কাক পক্ষির গন্ধ ছুটেছে, গোসল করেছিশ আজকে ?"
আমি " না করি নাই তো" বুক থেকে মাথা উঠায় ফেলছি,
"যা , এখখনি করে আয় ! আমি তোর জন্য কাবাব করে দিচ্ছি !!"

এই বাসায় তিনটা বাথরুম, একটা খালাম্মার ঘরে, আরেকটা কমন যেটা নাজিম এর রুমের সাথেই প্রায়, আরেকটা কাজের লোকের জন্য রান্না ঘরের দিকে, খালাম্মা ভেজা চুল নিয়ে চলে গেলেন তার রুমের দিকে, সম্ভবত চুল আঁচড়াতে, আমি খালুর কথা জিজ্ঞেস করার উছিলায় খালাম্মার পিছে পিছে বেড্রুম এ ঢুকলাম, এর আগেও ঢুকেছি, কিন্তু আজকের উদ্দেশ্য তো আলাদা,
আমার আরো একটা ধান্দা আছে; খালাম্মা যেহেতু কেবলই গোসল করে বের হইছেন নিশ্চই তার কিছু এঁটো কাপড় বাথরুম এ আছে !!!
চোদার মুডে থাকলে দশ দিনের না ধোয়া প্যান্টিও চুষতে মনে চায়।
"খালাম্মা, খালু কবে আসবে ?"
"তোর খালু গেছে ভুটান, ১০/১২ দিন লাগবে হয়তো"
চুল আচড়াতে আচড়াতে বললেন খালাম্মা, পেছন থেকে ব্লাউজ আর পিঠ দেখা যাইতেসে, হালকা অফ হোয়াইট ব্লাউজ এর নিচে কালো ব্রা টা ফুটে আছে, মাথাই নষ্ট, নিজেকে বুঝালাম যে এতো সহজ না। ধীরে চলো।
"বাসায় বাজার ঘাট সব আছে তো? " খুব দায়িত্ববান এর মতো জিজ্ঞেশ করলাম।
" হইছে ! তোর আর এত মাতবরি করতে হবে না "
" কতক্ষণ হল ঘুমাচ্ছে ?"
দোলনার কাছে যেয়ে ওনার মেয়েকে আদর করতে করতে জিজ্ঞাসা করি ।
"এই তো দুধ দিয়ে ঘুম পাড়িয়ে গোছলে গেছিলাম ।"
"দিনে কতবার খায় ও ?"
"এই বোকা ছেলে, আমি কি গুনে রেখেছি ।"
আমি ও বলে খুব অবলীলায় খালাম্মার বাথরুমে ঢুকে খালাম্মাকে জিজ্ঞেশ করলাম " খালাম্মা আমি এই বাথরুম টা ব্যাবহার করলে কি কিছু মনে করবেন? " আমার কথাটার মধ্যে ইছছা করে একটা অপশন রাখলাম যেনো খালাম্মা ভদ্রতায় পরে হলেও বলেন আরে যা না ,
তাই হলো " আরে বোকা তোর জন্য না আছে কোনও ?"
আমি ভালো করেই জানি খালু বা নাজিম বাসায় থাকলে খালাম্মা কোনোদিন ই আমাকে এই রকম সুজোগ দিতেন না, আমি সুযোগ টা লুফে নিলাম,

বাথরুম এ ঢুকে ইচ্ছা করেই আয়নায় তাকিয়ে নিজেকে জিজ্ঞেশ করলাম " জাহিদ, পারবে তোমার প্রেমিকাকে আপন করে নিতে? পারবে ভালবাসতে ? নাকি খালি শরীর চাও? " মনে মনে নিজেকে বুঝালাম আমি এমন কোনো কিছু করবোনা যেখানে ভালোবাসা নাই, তার মানে আমি নিজে তো জানি আমি খালাম্মাকে মনে মনে ভালো ও বাসি, সিদ্ধান্ত নিয়ে নিলাম, ভালোবাসবো খালাম্মাকে, না হলে ওই ভোদা আমার জন্য হারাম হবে,

এইবার মনে হলো আমার টাওয়েল আর শর্টস ত নাজিমের রুমে থাকে, খালাম্মাকে বললাম দরজা খুলে (আগেই ন্যাংটো হইয়েছি) " খালাম্মা, আমার টাওয়েল টা নাজিমের রুমে, একটু এনে দিবেন ? "
"দিচ্ছিরে ! এঁত মনভুলা হলে চলে " বলে চলে গেলেন আনতে, ফিরে এলন একটু পরেই,
টাওয়েল দিছছেন আর বলে উঠলেন "এই তুই একটু বের হ তো, আমার বাসি কাপড় গুলা ভেজা আছে, ওগুলো বের করি "
ওহো, ভুলেই তো গেছিলাম যে ব্রা প্যান্টি থাকতে পারে।
আমি হেসে দিয়ে বললাম " আমি কাপড় ছাড়া, ভেতরে আসা যাবে না "
"আহ একটু বের হ না !" একটু লজ্জা নিয়ে বললেন খালাম্মা।
" আরে আমি পারমু না বলেই আমি দড়জা বন্ধ করে দিলাম।
খালাম্মা দড়জা ধাক্কালেন বার দুয়েক " এই জাহিদ, জাদু আমার খোল না ! মেয়েদের বাথরুম এ ঢুকেছিসতো !"
"আস্তে বলেন খালাম্মা, কেউ যদি শুনে ফেলে আপনি আমার বাথরুম এর দরজা খুলতে বলছেন, তাইলে কি হবে বলেন তো?" বলেই আমি হেসে উঠলাম
"অসভ্য, ইতর একটা" খালাম্মাও হেসে উঠলেন..." তুই গোসল করে নে আমি রান্না ঘরে যাই"
[+] 3 users Like Bondjamesbond707's post
Like Reply
#18
এবার নিজের ধোন ধরে বাল্টিতে রাখা খালাম্মার পান্টি আর ব্রা র দিকে ঝাপায় পরলাম।



সাহিদা বলছি - ( সাহিদার দিক থেকে সম্পর্ক্ট )

আমি সাহিদা, বয়েস হবে আনুমানিক ৩৬, বিয়ে হয় ১৬ তেই, প্রথম বছরেই বেবি আসে কোলে। ২ সন্তান আমার। স্বামী ভালো মানুষ। আদর যত্ন ভালোই করে কিন্তু একটু বেশী কেয়ারিং আর ভিতূ। এরকম পুরুষ আমার পছন্দ না খুব একটা। শরীরের গঠন ভালো। প্রায় ৫.৩.৫ লম্বা, দেখতে শুনতে খারাপ না। রাস্তায় বের হলে ইয়াং ছেলেদের তাকানো দেখে বুঝি যে এখনো বুকে মাতম তুলি। স্বামীর আদরে আমি খুশি কিন্তু কাছের একটা ছেলে বয়েসি ছেলে আমার মাথায় জুড়ে বসে আছে অনেক দিন হলো। আমার ছেলের বন্ধু বলা ভুল হবে আমারই আরেক সন্তানের মত বেড়ে উঠা জাহিদ।

এই ছেলে কে আমি অনেক ছোটো বেলায় বুকের দুধ খাইয়েছি, আপা (জাহিদের আম্মা) একবার খুব অসুস্থ, বুকে দুধ আসে না, বাচে কি মড়ে তার নাই ঠিক। জাহিদের তখন ১১ মাস। আপা আমাকে দুধ খাওাতে বললেন। আমি নিজের ছেলের মতোই খাওাতাম। নাজিম একটা আর জাহিদ আরেকটা। কিন্তু নিজের পেটের না দেখেই হয়তো, জাহিদ দুধের বোটায় মুখ লাগালেই আমার কেমন জানি গা শির শির করতো। ঠিক বুঝতে পারতাম না। প্রথম প্রথম বিরক্ত হতাম কিন্তু এক সময় দেখলাম ব্যাপারটা আমি এঞ্জয় করছি। জাহিদ প্রায় ৯ মাস আমার বুকের দুধ খেয়েছে। নাজিম ছেড়ে দেবার পর ও খেয়েছে । শুধু এই অদ্ভুত আনন্দ পাওয়ার আশায় আমি খাওাতাম। শেষ দিকে আমার নিচে ভিজেও যেতো। যাক ব্যাপারটা আমি ভুলে গেছিলাম । সময় বারার সাথে সাথে জাহিদ, আমার নাজিমের থেকে কোনো অংশে কম আদর আমার কাছ থেকে পায় নাই। ঈদে নাজিম কে যা দিয়েছি, জাহিদ কেও তাই। একি আদর নাজিম ও পেয়েছে আপার কাছ থেকে। খুব ভালো লাগে ব্যাপারটা আমার কাছে। এই বন্ধন টা খুব আনন্দের দুই পরিবারের। কিন্তু সমস্যা হয়েছে, ছোট মেয়েটা হওয়ার পর । জাহিদ হাঁ করে আমার বুকের দুধ খাওয়ানো দেখে । আমি যে খুব রাগ করি তা না । ওর সামনে আমি ও খুব রাখঢাক করি না । কিন্তু ওর দেখাতেও আমার ভিজে যাই । কি যে করি?

আমার সুখী জীবন। স্বামীর অনেক টাকা না হলেও অভাব নাই। স্বামী বিছানায় আদর করেও ভালো কিন্তু সমস্যা এক জায়গায়। সমস্যাটা আমারই। আমি খুব অল্পতেই খুব বেশী কামুক হয়ে যাই। মানে আমার খুব অল্পতেই হয়ে যায়। লজ্জায় বলতে পারছিনা কি হয়ে যায়। আমার ঘাড়ে চুমু খেলে, গলার নিচে আর নাভীর নিচে মুখ নিয়ে গেলেই আমি ভিজে যাই ভেতরে। ব্যাপারটা আমার স্বামীও জানে দেখে আমাকে বেশিক্ষন ধরে রাখেনা। আমার অরগাসম হয় খুব তাড়াতাড়ি আবার কখনো হয়ই না, খেয়াল করেছি তখনি হয় না যখন আমার ঐ জায়গা গুলাতে টাচ না পড়ে। যখন অরগাস্ম হয় তখন পর পর ২ ৩ বার হয়ে যায়। আর নিজের বুকের মাপ ৩৬ ডি কাপ। কিন্তু এখন বুকের দুধ দিচ্ছি বলে ডিডি নার্সিং ব্রা পড়ছি । তবে স্বামী বলে আমার হিপস টাই নাকি সমচেয়ে সুন্দর। উচু আর খাড়া। শুনতে খুব ভালোই লাগে।

আমার নিজের মধ্যে অদ্ভুত এক ধরনের ব্যাপার ঘটে যখন আমি খেয়াল করি জাহিদের চাহনি একটূ অন্যরকম। তখন ওর বয়েস হবে ১৮। আমার হাটা চলা বিশেষ করে পেছন থেকে আমার হিপ দেখাটা ও একটা অভ্যাস এ পরিনত করে ফেলেছিলো। আর সুজোগ পেলে আমার বুকটা দেখতে চেষ্টা করতো, এখনো করে দেখে নিয়মিত দুধ দেয়ার সময় । প্রথম প্রথম একটু খারাপ ভাবে দেখলেও ঐ যে ছোটো বেলার দুধ খাওয়ার ঘটনা মনে করে আমি জাহিদের এই আচরন টা কে এঞ্জয় করা শুরু করলাম। ভালো লাগতো ভাবতে যে আমাকে নিয়ে এই অল্প বয়েসি ছেলেটা ফ্যান্টাসি করছে। এই ফ্ল্যাটারিং টা খুব বেশী ভালো লাগতো। এরকম চলতে চলতেই খেয়াল করলাম আমি জাহিদ কে ভেবে খুব আনন্দ পাই। জাহিদ কে স্বামীর আসনে বসিয়ে ফেলি মাঝে মাঝে। একবার স্বামী ১ মাসের জন্য বাইরে। আমি জাহিদ কে ভেবে গোসল করার সময় আমার ওখানে আঙ্গুলিও করলাম আর অবাক হয়ে ভাবলাম এটা আমি কি করেছি। কি করলাম। কিন্তু কয়েকবার ভেবে আমার কাছে সাভাবিক মনে হল এই ফ্যান্টাসি টা। আসলে আমার স্বামীর সাথে আমার ১০ বছরের গ্যাপ। খুব অল্প বয়সে বিয়ে হবার কারনে আমার স্বামীর সাথে আমি প্রেম নামক জিনিষটা করতে পারি নাই। তাছাড়া জাহিদ ৬ ফিট লম্বা। গড়ন ভালো। নাজিমের সাথে রাতে রুমে বসে পর্ণ মুভি দেখে সেটা লুকিয়ে দেখেছি একদিন আমি। নাজিম ঘুমিয়ে পরলেও জাহিদ অনেকক্ষণ দেখলো আর এক সময় বাথরুম এ ধুকে গেলো। আমি বুঝলাম জাহিদ অখানে কি করেছে। চেহারাটা মায়া মায়া। আমার মনে ধরেছে খুব। যদিও এটা অন্যায় আমি জানি কিন্তু মনকে মানাতে পারি না। তাছাড়া আমাদের ২ পরিবারের সম্পর্ক যা, সেখানে জাহিদের সাথে যদি আমার কিছু হয়েই যায় সেটা লুকানো খুব সহজ হবে আমি ড্যাম শিওর। স্বামী বাইরে গেছে দেশের বাইরে আর নাজিম এর পরীক্ষা, হলে থাকতে হবে। ও হয়তো মাঝে মাঝে আসবে বাসায় কিন্তু এই কদিনের জন্য জাহিদ আমার পাশে থাকবে । আমি খুব সতর্ক অবস্থায় আছি, আমি জানি জাহিদ আর আমার মধ্যে কিছু যদি হয় তো এই ফাকা সময়ে হবে না হলে আর হবে না কোনোদিন। আমি মনে প্রানে চাই যে জাহিদ আমাকে ভালোবাসুক, শুধুমাত্র শারীরিক সম্পর্ক আমি চাইনা। তথাপি এই কথা সত্য যে জাহিদের আদর আমি পেতে উন্মুখ হয়ে আছি, ওই ৬ ফুটি দেহ আমার উপরে উঠে ওর ওটা দিয়ে আমার ওখানে গুতোচ্ছে, উহ ! কেমন শির শির করে উঠে গা টা। আজ গে জাহিদ এসে দড়জা নক করছে, আমি তখন বাথরুমে উদোম, গা ডলছি। আমি জিজ্ঞেশ করলাম কে। অসভ্য টা বুঝতে পেরেই যেনো আরো বেশি করে আমার সাথে কথা বলছিলো। আমার ও যে কি হল, হঠাত মনে আর শরিরে কি যেনো খেলে গেলো। জাহিদের সাথে কথা বলা অবস্থায় আমি আঙ্গুলি করে ফেললাম। খুব অবাক হয়েছি যখন দেখলাম খুব অল্পতেই আমার হয়ে গেলো। বের হয়ে এসে কান ধরলাম দুষ্টূটার, খুন সুটির এক পর্যায় জাহিদ আমাকে পেছন থেকে জড়িয়ে ধরলো। আহ ! কেমন যে লেগেছে ! বলে বোঝানো যাবেনা। আমার ঘাড়ের কাছে যখন নিঃশ্বাস ছাড়ছিল মনে হছছিলো আমি মরে যাব। হঠাত ওর নিচের ওইটা আমার পাছায় লাগলো বলে মনে হল। এবং ওটা শক্ত। তাহলে আমি যেটা ভেবেছি সেটাই। একদম পরিষ্কার। জাহিদ আমাকে চায়। মনে প্রানে চায়। এক অসম্ভব ভালোলাগা মনের মধ্যে দিয়ে বয়ে গেলো।

জাহিদের বর্ণনা (আবার মেইন স্ত্রিম)

ধোন টা হাতে ধরেই আমি বালতিতে উকি দিলাম, যা আশা করছিলাম তাই। ব্লাউজ, পেটিকোট দেখা যাচ্ছে, ওগুলা ঊঠায় দেখি নিচে ২ টা ব্রা আর একটা প্যান্টি। আহা! পেয়ে গেলাম ! মনটা টন টন করতে থাকলো, কিন্তু একটু মন খারাপ ও হইলো, ভেজা প্যান্টিতে কি আর খালাম্মার ভোদার সেই সুবাস পামু, ভাবতে ভাবতে প্রথমে ব্রা হাতে নিলাম, একটা লাল আরেকটা কালো। লালটা নিলাম। খুজে খুজে সাইজ বোঝার চেষ্টা করলাম কোথায় লিখা আছে, সাইজ লিখা কাগজ টা আছে ঠিকই কিন্তু লেখা আর বোঝা যায় না। আমিও পূংটা কম না, ব্রা টা আমি পরলাম, এখন নিজের টি শার্ট টা দুইভাগে গোল কইরা ব্রার মধ্যে ভরলাম, দেখি ফাকা থাকে। এইবার একটাতে টাওয়েল আরেকটা তে টি শার্ট ভরলাম। এইবার টাইট হইসে। আয়নার সামনে যাইয়া খারাইলাম। দেখলাম । মন ভইরা গেলো। এত বড় খালাম্মার দুধ!নাহ, বেশি উচা হইয়া রইসে। আমি আগে যে ধারনা করসি সেইটাই হবে আমার ধারনা। ৩৬ ডিডি কাপ এর কম হবেনা। ব্রা তে খালাম্মার দুধের বোটা যেখানে থাকতে পারে ওই খানে মুখ নিলাম কিন্তু ভেজা দেখে ফিলিং পাইলাম না।
এবার আমি প্যান্টি টা হাতে নিলাম। টিপিক্যাল মহিলারা যে রকম প্যান্টি পড়ে ওইরকম ই একটা প্যান্টি। হতাশ ! আমি মনে মনে ধারনা করি যে খালাম্মা খুব সেক্সি একজন মহিলা, নিজে নিজে নিজের শরির কে এঞ্জয় করেন। আমার ধারনা ছিলো একটা মাইক্রো বিকিনির প্যান্টি পামু। ইংরেজিতে এগুলাকে তং বলে। যাক ধোন বাবাজি নরমাল মুডে চইলা আসতে থাকলো। গোসলে মন দিলাম। গোসল শেষ করে টাওয়েল হোল্ডার থেকে টাওয়েল নিতে যেয়ে দেখি টাওয়েল এর নিচে একটা প্যান্টি। প্যান্টি টা হাতে নিয়েই একটা চিৎকার দিলাম ইউরেকা পেয়েছি।
হঠাত দেখি দরজার কড়া, কিরে জাহিদ কি হল? খালাম্মার কন্ঠ।
ইউরেকা মনে হয় বেশ জোড়েই বলে ফেলেছি।
- না না কিছুনা, গান গেয়েছি খালাম্মা, কিন্তু তুমি কি দরজায় কান পেতে ছিলে নাকি ?” ফাপড় দিলাম।
- ওরে হারামি, আমি দরজায় কান পেতে ছিলাম না ? তুই যে এতো জোড়ে গান গাইলি সেই রান্না ঘর থেকে তো শোনা যায়, এত সুখ কেনো মনে !!! বলে হাস্তে লাগলেন।
আমি আমার খাড়া ধোন ধইরা বির বির করে বললাম “খালাম্মা তোমার প্যান্টি পেয়েছি, প্যান্টি চুইষা খামু আর মাল ফালামু, খুশি হমু না !
খালাম্মা, এই তাড়াতাড়ি বের হ, নাস্তা দিয়েছি আমি
- জি, আসছি ।
আমি প্যান্টিটা মেলে ধরলাম। এটা একটা তং এবং ব্যাবহার করা। খুলে রেখেছে ঠিক গোসলের আগেই খালাম্মা। খুব সাবধানে আমি ভোদা টা যেই খানে থাকে ওইখানে নাক নিলাম, আহ! বোটকা একটা গন্ধ। মাতাল মাতাল একটা গন্ধ, আগেও কইসি চুদার মুডে থাকলে এইসব গন্ধ কেও পারফিউম মনে হয়। আমি কল্পনা করতে থাকি প্যান্টির ভোদা বরাবর অংশ দেখে, ওখানে হালকা রঙ জলে গেছে, যতটুকু জলে গেছে ঠিক ততটুকুই খালাম্মার ভোদা, ঠিক ওইটুকুই জিহবা দিয়ে চেটে দিলাম বার দুয়েক। এরপর সোজা মুখের ভিতরে দিয়ে দিলাম চালান করে। চেটে পুটে খাচ্ছি আর ফ্যান্টাসি তে খালাম্মার ভোদা চাটছি মনে করে ধোনে সাবান ঘষে খেচতেসি, আহ আরাম!
উম ম ম ম ম উম ম ম নিজের অজান্তেই মুখ থেকে বের হয়ে এলো এই শব্দ গুলা, সাহিদা আমার সাহিদা । এক সময় আর পারলাম না। প্রচন্ড গতিতে চিলিক চিলিক করে প্রথম ধাক্কার মাল বের হয়ে গেলো, এর পর পরতে থাকলো বাকি গুলা। শান্তি শান্তি শান্তি।
মনে মনে একটা প্ল্যান করলাম। এই প্যান্টি টা আমি গায়েব করে দিব সাথে একটা লাল রঙের ব্রা, তাহলে খালাম্মার নজরে পড়বে ব্যাপারটা। কাপড় ধুইতে এসেই তো বুঝতে পাড়বে খালাম্মা যে ২ টা জিনিষ মিসিং। দেখি কি করে খালাম্মা। কিছু বলেন কিনা, যদি নাও বলেন এটা তো বুঝবেন যে জাহিদ প্যান্টি আর ব্রা টা নিয়ে নিছে, এই বয়েসি একটা ছেলে কেনো কোনো পরিনীত মহিলার ব্রা প্যান্টি হাতায় সেটা বোঝার মত বুদ্ধি আছে খালাম্মার। ইয়েস!
একটা শর্টস আর টি পরে বের হয়ে দেখি খালাম্মা টেবিলে আমার জন্য কাবাব বানিয়ে বসে আছে। আমার কাছে এমন মনে হতে থাকলো যে স্বামী এসেছে আর সাহিদা স্বামীর জন্য খাবার নিয়ে বসে আছে। মনটা উড়ু উরু করতে লাগলো। আসলে খালাম্মার আচরন টাই আমাকে এরকম ভাবতে হেল্প করছে। খালাম্মা যেন তার স্বামীর জন্য খুব আগ্রহ নিয়ে বসে আছে হাতে করা কাবাব খাওানোর জন্য।
-তুই খেয়ে নে, দেখতো কেমন হয়েছে?” খালাম্মার হাতের কাবাব আমার খুব প্রিয়,
-আপনি খাবেন না !?
-নারে আমার খেতে ইচ্ছা করছে না, তুই খেয়ে নে আমি বরং বাথ্রুম এর বাসি কাপড় গুলা ধুয়েনি ।
এই সারছে, এত তাড়াতাড়িই বুঝে গেলে তো সমস্যা। আমি আশা করছিলাম আরো পরে উনি এটা বুঝতে পারবেন। ব্রা প্যান্টি ২ টা আমার সাদা শর্টস এর ২ পকেটে নেয়া আছে। একটু ভয়ে ভয়ে কাবাব খাইতে থাকলাম। খালাম্মা বাথরুমে ঢুকে গেলো। আমি আস্তে আস্তে দরজার কাছে যেয়ে দাড়ালাম। কেন দাঁড়ালাম নিজেই বুঝতে পারছিনা। খালাম্মা যদি না পায় তার ব্রা প্যান্টি তাহলে বাইরে থেকে এটা বোঝা যাবেনা। আসলে আমার প্ল্যান মাফিক আর কিছুই আগাইতেছিলো না দেখে একটু ভড়কে গেলাম। আমার এত সাধের সুযোগ, সাহিদা- আমার প্রেমের খালাম্মার ভোদা চুষমু আর খালাম্মা চিৎকার করবে “জাহিদ আমাকে মেরে ফেল মেরে ফেল” এই চরম ফ্যান্টাসি টা যদি ভেঙ্গে যায় !! ভেতরে খালাম্মা কাপড় ধুয়ে চলেছে।
আবার টেবিলে চলে এলাম। ঘড়ির দিকে তাকালাম। ৬.৪০ বিকাল। বের হয়ে কি আমার সাথে খারাপ ব্যাবহার করবে নাকি ধরা দিবে আমার বুকে। নাহ প্রেশার বেড়ে যাচ্ছে, কি যে করি। বাথরুম এর দড়জা খোলার শব্দ এলো। আমি ভয়ে ভয়ে অপেক্ষা করতে থাকলাম। কিন্তু খালাম্মা এদিকে না এসে সরসরি বারান্দায় চলে গেলেন কাপড় গুলা নেড়ে দেবার জন্য কিন্তু এই সন্ধ্যায় ? কিন্তু এদিকে তো আসবেন ই, আমি সাভাবিক থাকতে পারছিনা, না এটা করা যাবেনা। আমাকে সাভাবিক থাকতেই হবে যে কোনো মুল্যে।
-জাহিদ, এই জাহিইইইইদ, বারান্দায় একটু আয় তো ? রাগত স্বরে।

আমি সাভাবিক থেকে কাবাব চাবাইতে চাবাইতে বারান্দার দিকে গেলাম, খালাম্মার বারান্দা টা একটু পুরোনো।
অনেক বড় কিন্তু পুরোটা জুড়েই গ্রিল না, এক পাশের একটা অংশ তিন দিকে দেয়াল দেয়া, এবং আমি জানি এই জায়গাটা খালাম্মার খুব প্রিয় একটা জায়গা।
বিকেলে একা একা বসে গান শুনেন না হয় গুন গুন করে গান গায়, মেয়েকে দুধ দেন । আবার খালাম্মার যখন মন খারাপ হয় তখন ও উনি এই কোণটাতে এসে বসে থাকেন।
বারান্দার সামনের দিকটা পুরাটাই একটা জারুল গাছ দিয়ে ঢেকে যাওয়া কিন্তু তবু কোথথেকে যেনো বাতাস আসে খুব।
আমি যেয়ে দেখি খালাম্মা ওই কোণার চেয়ার টায় বসে আছেন এবং একটা রাগত ভাব ধরে আছেন। সামনের টেবিলের উপর ঊনার ধোয়া কাপর গুলা জড়ো করে রাখা।
আমি এমন একটা ভাব ধরলাম যে কিছুই হয় নাই আর খুব সাভাবিক ভাবে জিজ্ঞেস করলাম

-ডেকেছেন আমাকে ?
খালাম্মার চাহনি দেখে বুঝে গেলাম যে উনি নিজে নিজে বোঝার চেষ্টা করছেন আমাকে দিয়ে এখনি শুরু করবেন নাকি জাহিদের সাথে এইসব করা ঠিক হবে কিনা এই দিধা দন্দে আছেন।
আমি বেপারটা কিভাবে বুঝলাম জানিনা তবে যেভাবেই হোক আমি বুঝেছি যে খালাম্মা আমাকে চান। আমার মনে একটা আচানক ভালোলাগা খেলে জেতে থাকলো।

“হঠাত কোমরে একটা ব্যাথা করতেছে, দেখতো কি করি। কাপড় গুলা এক্টু নেড়ে দিতে পারবি? আমি মনে হয় হাত উঠালেই আরো ব্যাথা বাড়বে, আমি বুঝলাম খালাম্মা তার মত পরিবরতন করেছে।

“ পারবো, কিন্তু তোমার এইসব ব্লাইজ পেটিকোট আমাকে নেড়ে দিতে হবে ? এখনো বিয়েই করি নাই। বউএর কাপড়ই তো এখনো নেড়ে দিতে পারি নাই আমি চান্স নিলাম।

“ ওরে আমার রসের হাড়ী, এখনি বিয়ে থা করার খুব শখ দেখি !!! তোর কি বিয়ের বয়েস হয়েছে রে ? খালাম্মা আমার সাথে দুষ্টামি তে মেতে উঠলেন।

“হবে না কেনো , আমাদের কত বন্ধু বিয়ে করে ফেলেছে, তাছাড়া গায়ে গতরে দেখে বুঝেন না যে বড় হয়ে গেছি ? দেখতে চাই কদ্দুর যায় খালাম্মা।

“ হুমম খুব বড় হয়ে গেছিস দেখি। আয়তো দেখি আমার থেকে কতো লম্বা হয়েছিস? খালাম্মা বলে দাঁড়িয়ে গেলেন চেয়ার থেকে।

আমি সামনে যেয়ে দাড়ালাম। খুব কাছাকাছি প্রায় নিঃশ্বাস এর দুরত্তে দাঁড়িয়ে পড়লাম খালাম্মার সাথে। উনি উনার মাথা থেকে একটা হাত নিয়ে আমার বুক বরাবর মিলালেন।
দেখলেন যে উনি আমার বুক দুরত্তে আছেন। আমার মনটা খুশিতে ভরে গেলো এই চিন্তা করে যে আগেকার আমলে প্রাচিন গ্রিসে একটা মেয়ে একটা ছেলেকে উচ্চতা জিজ্ঞেস করতো এবং মেপে দেখতো তখনই যখন মেয়েটা ছেলেটাকে ভালোবাসার সিদ্ধান্ত নিত অথবা সেক্স করতো।

-তুইতো আসলেই অনেক লম্বা হয়েগেছিস বলেই খালাম্মা আমার সাদা শর্টস এর পকেটের বাইরের দিকে হাত রাখলেন, এখন ঠিক তার হাতের নিচেই আমার পকেটে ওনার ব্রা আর থং টা আছে।
আমার আত্মা উড়ে যাবার মত অবস্থা। কি করবো বুঝতে পারতেছিলাম না।
খালাম্মা আমাকে উদ্ধার করলেন। উনি আরো কাছে ঘেষে এসে মুখটা কাছা কাছি এনে বললেন “ তোকে এইবার সত্যি একটা বিয়ে দিয়ে দিতে হবে ।

আমি হাফ ছেড়ে বাচলাম। তাহলে কি খালাম্মা জানেই না তার ব্রা আর থং আমি পকেট এ নিয়ে ঘুরতেছি, ওগুলা চেটে খাওয়ার জন্য একটু সময় খুজতেসি ?
মনে তো হয় না যে বুঝতে পারেন নাই, আবার আচরন দেখে সন্দেহ হয়। কেমন জানি খাই খাই ভাব, পারলে আমারে গিল্লা খায় আরকি। চোখে মুখে আমাকে গিলে খাওয়ার স্বপ্ন। এখন নতুন দিক দিয়ে আগানোর প্ল্যান করলাম।

-আমি বিয়ে করবো না , বললাম

-আহারে ! এই মাত্র না বিয়ে করার জন্য পাগল হইলি !

- আরে আপনাকে বুঝানোর জন্য বলেছি যে বড় হয়ে গেছি। বিয়ের বয়েস কি এখন হয়েছে নাকি? গায়ে গতরে বড় হলেই যদি বিয়ের বয়েস হতো তাহলে তো আরো অনেক আগেই করা দরকার ছিলো

খালাম্মা এমন ভাবে আমার সামনে দাঁড়ানো যে আরো একটু আগুলেই উনার বুক আমার বুকে লাগবে। আমি সুযোগটা নিলাম। চোখের ইশারায় একটা ভাব নিলাম যে কিছু একটা বলতে চাই, এরপর আরেকটু এগিয়ে হাত দিয়ে খালাম্মার কোমড় ধরলাম,
খেয়াল করলাম যে উনার পেটের সাথে আমার পেট হালকা করে লাগলো, খালাম্মাও দেখি আমার কোমড় জড়িয়ে জিজ্ঞাসু দৃষ্টিতে তাকালেন।

-আপনাকে একটা কথা বলবো যদি কিছু মনে না করেন তাহলে ?

-আরে বল নারে, আমার কাছে কিছু বলতে আর তোর এতো কাচুমাচু হবার কি আছে।“ খালাম্মা একটু থামলেন, বলে ফেলনা, এখানে তো আর কেউ নাই

-এইটাই তো ব্যাপার, আমি তো আপনাকে এরকম একটা জিনিষই জিজ্ঞেস করতে চাই

-আরো ন্যাকামো করতে থাকবি নাকি বলবি, খালাম্মা এইবার রাগ দেখালেন

-কানে কানে বলি খালাম্মা?

-কেনো ? কানে কানে বলতে হবে কেনো? এইখানে কে আছে ? খালাম্মাকে একটু অবাক মনে হলো

-আমার লজ্জা লাগে যে ?

-ওরে আমার জাদু !!!” হাসতে হাসতে, তুই আমার আদরের জাহিদ, আমার কাছে এতো লজ্জা কিসের রে !! তুই ছোটো থাকতে আমি তোর দাই মা ছিলাম সেটা মনে হয় জানিস না, তুই তো আমার নাড়ী ছেড়া ধনই রে, বলে থামলেন খালাম্মা

আমি মনে মনে খুব সেক্সি হয়ে গেলাম। দাইমা ! আমি তো জানিই। খালাম্মার ওই উচা উচা দুধ খাইয়া আমি বড় হইসি, না বাল, এইবার মনে হয় ধোনরে আর আটকায় রাখতে পারমু না, ধোন মামু এইবার তাম্বু বানাইবো শিওর।
আমি আরো ডিপে ঢোকার সিদ্ধান্ত নিলাম। খালাম্মাকে জড়িয়ে ধরলাম হালকা করে আর নিচের দিকে যেনো না লাগে কারন আমার ধোন খাড়া হয়ে রইসে,
কথাবারতা যদি মন মত ইরোটিক হয় তবে ধোনটা লাগায় দিমু বাল। যা আছে কপালে।

কানের কাছে কান নিয়ে বললাম, দাইমা মানে কি খালাম্মা? ছোটো বেলায় আপনি যে আমাকে বুকের দুধ খাওয়াইসেন সেটা কিন্তু আমি জানি ।

খালাম্মা একাধারে খুব অবাক আর খুব লাল হয়ে তাকিয়ে থাকলেন আমার দিকে।
প্রথমে কপট রাগ, এরপর লজ্জায় মুখ লুকালেন আমার বুকেই। বুকের দুধ শব্দটা মেনে নিতে পারছেন না মনে হল।
আমি আরো সিস্টেম করার জন্য বললাম, কি হোল খালাম্মা ?

-তুই এইভাবে বললি কেনো? কিল দিলেন বুকের মধ্যে, তুই যে জানিস আমাকে তো কোনো দিন বললি না ?

-কিভাবে বলি? বাসায় সবাই থাকলে তো আর আপনি আমার সাথে এতো ফ্রি থাকেন না, আজকে আপনাকে ২ বার জড়িয়ে ধরেছি দুষ্টামি করে, আপনি তো কিছু বলেন নাই। তাছাড়া আপনার দুধ যে আমি খেয়েছি এইটা ফ্রি না হলে বলা যায় ।

লজ্জায় লাল হয়ে, এই কুত্তা !! বার বার বলছিস কেনো? আমার লজ্জা করে না ?

-লজ্জার কি আছে। আমি তো লজ্জা পাই না। বরং...

-চুপ চুপ

-চুপের কি ? আমি কি বলবো আপনি জানেন ? আমি জিজ্ঞাসা করলাম। আমার ইচ্ছা হল উনার লজ্জাটাকে ভেঙ্গে দেয়া।

আমি জানি, খাল্মমা খুব হালকা স্বরে বললেন।

-না জানেন না। আপনার দুধ খেয়েছি দেখেই এখনো মাঝে মাঝে আবার আমার খেতে ইচ্ছে করে ।

-এই এই অসভ্য ! ইতর! হারামি! কুত্তা! বললি কিভাবে এইটা, রাগ মনে হল। কিন্তু আলিঙ্গন থেকে নিজেকে মুক্ত করার ইচ্ছা দেখলাম না খালাম্মার মনে।

আমি আরো যোগ করলাম, কেনো আমি কি এইটা বলতে পারবো না, আপনিই তো আমাকে এতো কাছে টেনেছেন, এতো কাছে এসেছি দেখেই তো আপনার কাছে আমি আমার মনের কথাটা বলতে পারছি, আসলেই আপনার দুধ আমার এখনো খেতে ইচ্ছে করে, আমি জানি আমি বড় হয়ে গে...............

এই সময় উনার মেয়ের কান্নার শব্দ শুনা গেল ।
[+] 1 user Likes Bondjamesbond707's post
Like Reply
#19
আমাকে কথা শেষ করতে না দিয়ে খালাম্মা, আমার সাহিদা আমার বুকের আলিঙ্গন ভেঙ্গে দৌড়ে চলে গেলেন।
আমি ভোদাইএর মতো শর্টস এর মাঝখানে ধোন খাড়া কইরা দাঁড়ায় রইলাম, আর চিন্তা করতে থাকলাম এইটা কি হইলো। আমি কি তাহলে নিজ হাতে আমার সাহিদাকে হারালাম! বেশী তারাতারি হয়ে গেলো কি? বুঝতেই পারছিলাম না। আমার এতো বছরের সাধনা কি বিফলে যাবে? আমি কিন্তু হারবার পাত্র নই। আমি শেষ দেখে ছাড়বো বলে সিদ্ধান্ত নিলাম। ভেতরে যেয়ে দেখি খালাম্মার রুমের দরজা বন্ধ।

কি করমু কি করমু করতে করতে রুমের দরজায় কান পাতলাম। কিছু শোনা যায় না। একটু পরেই শুনলাম খালাম্মা বাথরুম থেকে বের হলেন। তার মানে কি ? দুইটাই হতে পারে, নরম্যালি বাথরুমে গেছেন অথবা ভোদায় আঙ্গুলি করে এশেছেন কারন আমি শিওর এতক্ষন যে ইরোটিক স্ত্রিম রোলার আমি চালিয়েছি খালাম্মার উপর সেটা থেকে বের হতে পারবেন না খালাম্মা। নাড়া উনাকে দিয়েছিই। যাক বিফলে মনরথে রুমে চলে এলাম।

রুমে ঢুকে শুয়ে শুয়ে ভাবছি উথাল পাথাল অনেক কিছুই।
ল্যাপটপ টা খুলে পর্ণ মুভি খুললাম কিন্তু দেখতে ভালো লাগছে না।
উঠে যেয়ে দরজাটা বন্ধ করে এলাম। ছিটকিনিটা জ্যাম।

বিছানায় গা এলিয়ে দিয়ে পকেট থেকে খালাম্মার ব্রা আর থং টা বের করে নিয়ে ভাবছি আর হাত বুলাইতে থাকলাম।
থং এর যে জায়গাটায় ভোদা থাকে ওই জায়গাতে চুমু দিলাম, জিহবা দিয়ে চেটে দিলাম। নাহ কিছুতেই মনকে মানাতে পারছিনা।
থং টা কে নাকের কাছে জড়িয়ে আর ব্রা টা হাতে নিয়ে গা এলিয়ে দিলাম।
উঠাল পাথাল ঢেউ এর মাঝে হারিয়ে গেলাম ঘুমের রাজ্যে।
ঘুম ভেঙ্গে গেলো। প্রথমেই হাতের ঘরির দিকে তাকালাম। রাত ৯.৩০ বাজে। তারমানে আমি মোটামুটি ২.৩০ ঘণ্টা ঘুমিয়েছি।
শুয়েই আছি, কিভাবে ঘুমালাম এগুলো আবোল তাবোল ভাবছি।
হঠাত দরজার দিকে চোখ পরতেই আমার বিচি কান্দে উইঠা গেলো। দরজাটা হাট করে খোলা, আমি পুরোপুরি মনে করতে পারলাম যে আমি দরজা বন্ধ করেই শুয়েছি।
কিন্তু এখন দেখতেসি দরজাটা হাট করে খোলা। কিছু মাথায় আসছে না। দরজার দিকে তাকিয়ে আছি আর ভাবছি ঠিক সেই মুহুরতে আমার মনে পড়লো আমি খালাম্মার ব্রা আর থং নাকে আর কোলে নিয়ে ঘুমাইসিলাম। ওগুলো দেখছিনা।
ধরফরায় উঠে বসলাম। আশে পাশে সব জায়গায় খুজলাম। কিন্তু কোথাও পেলাম না। ২ টা কি তাইলে খালাম্মা নিয়ে গেছে।
ধোন আমার ঘুমের কারনে খাড়ানো কিন্তু কিছু না বুঝেই আমি খালাম্মা কে খুজতে বের হয়ে গেলাম।

প্রথমে ডাইনিং এ এরপর অন্ন ২ রুমে। না পেয়ে কিচেনে ঢুকলাম। সেখানেও নেই। তাহলে কোথায়। বারান্দায় কিংবা নিজের বেডরুমে। যদি বেডরুমে থাকে তাহলে কি আমি খোজার অজুহাতে খালাম্মাকে চোদা শুরু করবো।
বুঝতে পারছিনা। দাঁড়িয়ে আছি বারান্দার সামনে। ভয়ে ভয়ে দিধান্নিত মন নিয়ে বারান্দায় উকি দিলাম। নাহ এখানেও নেই।
তাহলে অবশ্যই খালাম্মা, আমার সাহিদা নিজের বেডরুমে আছে। সাহস নিয়ে ঢুকে পড়লাম।
পেলাম না ওখানেও। রুমের বাতি জলছে। বিছানার পাশে কিছু কাপড় চোপড় রাখা। বাথরুম থেকে পানি পড়ার শব্দ আসছে। তারমানে খালাম্মা বাথরুমে।
কিন্তু এতো রাত্রে বাথরুমে কি। আমি কি করবো বুঝতে পারছিনা। এসেছি তো খুজতে খালাম্মারি ব্রা আর প্যান্টি। তাহলে কি খোজা শুরু করে দিব।
আমার উদ্দেশ্য আসলেতো সাহিদাকে প্রেমিকা হিসেবে পাওয়া। পেতেই হবে আমাকে। খালাম্মা কি বাথরুমে ঢুকেছে নরমাল বাথরুম করতে নাকি অন্য কিছু। অন্য কি হবে আর। এইসব আবোল তাবোল ভাবতে ভাবতে দরজায় কান পাতলাম।
ভেতর থেকে কোনো আওয়াজ পাচ্ছি না। ফিরে আসবো ঠিক এই সময়ে শুনলাম “জাদু আমার জাহিদ জাদু............ আরো জোরে আদর করনা”, মাথা নষ্ট।
কি শুনলাম এইটা। ঠিক শুনলাম তো। আমি ফেস করার ডিসিশন নিয়ে নিলাম।

অপেক্ষা করতে থাকলাম বাথ্রুমের গেটে। ফ্ল্যাশ করার শব্দ হলো। আমার বুকের ধুক ধুকানি বেড়ে চলেছে। এক সময় খালাম্মা বের হয়ে আসলেন। প্রস্তুত ছিলেন না।
খালাম্মা ভাবেন নাই যে আমি এভাবে উনার রুমে বসে থাকতে পারি। খালাম্মার পড়নে একটা ছায়া আর হলুদ ব্লাউজ।
ভেতরে অন্য কোনো কালারের ব্রা। আর হাতে খালাম্মার কাছ থেকে চুরি করা খালাম্মারই সেই ব্রা আর থং।
কি করবেন বুঝতে না পেরে একবার হাত দিয়ে বুকের দুধ ঢাকার চেষ্টা করলেন আবার আমতা আমতা করে বলে ফেললেন “ জাহিদ !!!! তুই এইখানে এভাবে !!!! কি করিস ?”

আমিও ভড়কে গেলাম। সোজা খালাম্মার হাত থেকে ব্রা আর থং টা নিয়ে দৌড় দিলাম আমার রুমের দিকে। যাবার সময় প্রচন্ড জোড়ে ধাক্কা খেলাম খাটের কোণার সাথে আর সাথে সাথে পড়ে গেলাম “অহ মাগো “ বলে।
আমার পড়ে যাওয়াটা এতো জোড়ে ছিলো যে নিজেই পড়ার শব্দে আমি ভয় পেয়ে গেলাম।

খালাম্মা ছুটে এসে আমাকে ধরলেন “ জাহিদ জাহিদ !!! কোথায় লেগেছে !!! অহোরে আমি এখন কি করি “ “পায়ের কোন জায়গায় লেগেছে” “ জাহিদ সোনা আমার কথা বল।“ কান্না জড়ানো কন্ঠে বলে উঠলেন।
আমি প্রায় কাতর হয়ে বললাম “ ডান পায়ের নোখটা মনে হয় ঊঠেই গেছে”
খালাম্মা “ইসস কি করলি এটা তুই, দাড়া বরফ নিয়ে আসি আমি “ আমি খাটের পাশে ফ্লোরে শুইয়ে আছি।
খালাম্মা বড়ফ এনে আমার নোখে ঘষতে লাগলেন। আমি হাতে ধরা খালাম্মার ব্রা আর থং। প্রায় ২ ৩ মিনিট বরফ ঘষে খালাম্মা আমাকে হাত ধরে বললেন “ জাহিদ উঠে বিছানায় শুয়ে যা, এই ব্যাথা নিয়ে তুই দাঁড়ায় থাকতে পারবিনা ”।

আমি খালাম্মার দিকে তাকালাম, আমার সাহিদা ব্লাউজ আর পেটিকোট পরে আমার সামনে বসে আছে, কুজো হয়ার কারনে সাহিদার দুধ এর ক্লিভেজ দেখা যায়, আমি সেদিকে তাকিয়ে আছি। হঠাত খালাম্মা আমার দিকে তাকালেন আর খেয়াল করলেন যে আমি উনার দুধের দিকে তাকিয়ে আছি। খালাম্মা নিজের বুক ধাকবার চেষ্টা করলেন।

কিন্তু কি দিয়ে ঢাকবেন? হাত রাখলেন বুকে আর আমার ধোনের দিকে আর চোখে একবার তাকালেন, খালাম্মার দুধ দেখতে দেখতে আমার ধোন খাড়া হয়ে গেছে কিঞ্চিৎ।
আমি পড়ে গেলাম একটা লজ্জায়। খালাম্মা আমাকে বললেন “ জাহিদ বিছানায় শুয়ে পড়, আমি আসছি” বলে উনি রওনা হলেন বাথরুমের দিকে।
আমি ভদ্র পোলার মতো বিছানায় এসে শুয়ে পড়লাম। খালাম্মা বের হয়ে এলেন বাথরুম থেকে একটা শাড়ী পরে,

এসেই আমার কান ধরলেন “এইবার বল তুই আমার হাত থেকে আমার জিনিষ নিয়ে দৌড় দিলি কেনো? “
আমি মহা খুশি কারন ফান্দে পা দি্যেছে আমার সেক্সি দুধেল খালাম্মা।
“উরিইইইহ !!!! লাগে তো”
“তুই আমার জিনিষ নিয়ে দৌড় দিলি কেনো” একটু রাগ দেখালেন
“কি জিনিষ ? আমি তো কিছু নেই নাই।“ বলে আমি আমার পকেটে ঢু্কায় ফেললাম
“কি ?? এখন কি ঢুকাইলি পকেটে? বের কর বের কর”
“ আমি কিছু লুকাই নাই। “ কান ছাড়ছেন না তবুও খালাম্মা।
এইবার খালাম্মা রেগে গেলেন “ মিথ্যা কথা আমি পছন্দ করি না” বলে এক ঝটকায় আমার পকেট থেকে টেনে বের করলেন উনার ব্রা টা। “ এটা কি ?”
আমি ঠিক বুঝতে পারছিনা কি করবো। কারন রেগে গেছেন খালাম্মা। সত্যি।

“ বল এটা কি? এটা কেনো নিয়েছিস?” আরেকটা কই ?”
আমি কাতর আর প্রেমিল দৃষ্টি নিয়ে খালাম্মার দিকে তাকালাম। উনি রেগে আছেন মনে হল। কোনো জবাব না দিয়ে কিভাবে শুরু করবো ভাবছি।
“তুই আমার জিনিষ নিয়ে বুকে জড়ায় ধরে ঘুমাইলি কেনো বল, কি ধরনের বিকৃতি এটা। বল তোকে বলতেই হবে”
আমি ডিফেন্সিভ মুডে চলে গেলাম, আস্তে করে উঠে হাটা ধরলাম রুমের দিকে

- দাড়া জাহিদ, কথা বলে যা, এই ডাক এর অপেক্ষায় ছিলাম আমি, আমি দাড়ালাম। খালাম্মা খুব তেজী ভাব নিয়ে আমার কাছে এসে এক ঝটকায় আমার হাত ধরে আমাকে ঘুড়ায় দিলেন। আমি আর খালাম্মা মুখোমুখি।
-বল, কথা বল!!
-কি বলবো? আমি নাদান
-কি বলবি মানে? আমার জিনিষ নিছিস কেনও?

আমি একশন এ চলে গেলাম । আপনি বুঝেন না কেনো একটা এই বয়েসি ছেলে আপনার ব্রা প্যান্টি নিয়ে ঘুমায়। কেনো নাকে নিয়ে ঘ্রান শুকে? কেনো আপনার দিকে এইভাবে তাকায় থাকি? আপনি কি কিছুই বুঝেন না ? আমি তো জানতাম মেয়েরা অনেক বেশী বুঝে। অন্তত কে তার দিকে কিভাবে তাকায় সেটা ধরতে পারে। থামলাম ।
খালাম্মা অবাক হয়ে আমার দিকে তাকায় আছে ।

-আপনি একটি আগে বাথরুমে কি করছিলেন? আমি শুনেছি আপনি আমার নাম ধরে ডাকছেন আর বলছেন ...
-চুপ চুপ, আমাকে থামায় দিলেন খালাম্মা, লজ্জায় মাথা নামালেন ।
-না আমি থামবনা, আপনি আমাকে কাছে টানতে চান সেটা আমি জানি। বুঝি। আপনি আমাকে দুধ খাওয়াইসেন, বা এখনো খাওয়াইতে চান, আমি আপনার দুধ আগেও পছন্দ করতাম, এখন বড় হয়ে গেছি তবুও, আর এখন ত ও দুটো দুধে ভরা, ওই দুধে ভরা মাই আমার এখন আরো বেশি পছন্দ...
-প্লিয চুপ কর অসভ্য! এবার মুখ ঢাকলেন
-আমি এখনো আপনার ওই খাড়া খাড়া দুধ দেখলে ঠিক থাকতে পারিনা, সব কিছু দাঁড়ায় যায়।
-অসভ্য! কুত্তা !
-যতই গালি দেন আমি সত্য বলেছি
বলেই আমি ঝাপায় পড়লাম, খালাম্মার হাত ধরে বললাম, আমার কি দোষ ! আমি বড় হয়েছি আপনাকে দেখে, আপনিই আমার সপ্নের রানী, আপনার হাটা চলা সব কিছুই আমার কাছে অন্যরকম লাগে, যত বড় হয়েছি ততই আপনাকে আমি ভালোবেসেছি ।

খালাম্মা অবাক হয়ে আমার দিকে চেয়ে রইলেন, আমার ধারনা উনি শুধু আশা করেছিলেন যে আমি উনার শরীর চাই,
এইভাবে যে ভালোবাসাও চাই সেটা ভাবতেই পারেন নাই, ভালোবাসার কথা আসাতে সত্যি অবাক হয়েছেন।
খালাম্মার চেহারা দেখে বুঝতে পারছি কি বলবেন খুজে পাচ্ছেন না।
আমি আরো একটু ইজি করে দেয়ার সিদ্ধান্ত নিলাম।

-আমি জানি খালাম্মা আপনি কেমন মনের মানুষ, অনেক অনেক দিন ধরে আপনাকে আমি খেয়াল করেছি, আপনার ছেলে স্বামী বাদেও আপনি একরকম একা।
এটা আমি খেয়াল করেছি। তাই আমি আপনাকে একটু একটু করে ভালোবেসেছি এটা ভেবে যে মানুষটা একা, আমি তার বন্ধু হতে পারি, আমি তার কাছের মানুষ হতে পারি, আ্মি পারি তার একান্ত মনে কথাগুলাকে শেয়ার করতে,
আপনার দুখে দুখি আর সুখে সুখি হতে, এরকম ভাবতে ভাবতেই আমি আপনাকে ভালোবেসেছি, অনেক অনেক, আমি কোনো পরিনতি চাই না কারন আপনি স্বামী সন্তান নিয়ে সুখীই,
তাছাড়া আপনার ছেলে নাজিম আমার ভাই বন্ধু, তাই এই সম্পর্ক্কে আমি কোনো দাগ দিতে চাই না। তাছাড়া...... থাক

খালাম্মা শুনতে চাইলেন, থাকবে কেনো ! বলার তো আর কিছুই বাধ রাখলিনা ...
-নাহ ! আপনি মনে হয় বিরক্ত হচ্ছেন। কিছু তো বলেন না। আমি দুঃখিত আমার মনের কথা বলে ফেলার জন্য
-আরে বোকা ! মনের কথা তো খুলে বলতেই হবে ।তুই বলেছিস যেটা সেটা আমি এভাবে কোনো দিন ভেবে দেখেনি। বলে তো ফেলেছিসই। বলে থামলেন খালাম্মা, মনে হলো আরো কিছু শুনতে চান। বল না বাকীটা, শেষ কর। অপার হয়ে শুনতে চাইছেন।

আমি শিওর হয়ে গেলাম খালাম্মা এই ব্রা প্যান্টি বিষয়ক কথা শুনতে চাইছেন। অথবা সেক্সুয়াল কিছু।

একটা লাজুক ভাব নিয়ে বললাম, তাছাড়া আপনাকে আমার পৃথিবীর সেরা সেক্সি মনে হয়, বলেই তাকালাম খালাম্মার দিকে, কান গাল লাল হয়ে গেলো মনে হলো, খুব খুশি হলেন।

- যাহ অসভ্য! বলে আরো কিছু শোনার অপেক্ষায় থাকলেন। এতক্ষন আমি বিছানার পাশে হাত ধরে দাঁড়িয়ে এইসব কথা বলছিলাম। ঠিক পেছনেই দেয়াল। মাথায় নতুন বুদ্ধি এলো।
একটা রোমান্টিক মুহুর্ত এসেছে। আমি খালাম্মার হাত ছেড়ে দিয়ে কোমড় পেচিয়ে ধরে কাছে এক ঝটকায় টেনে নিলাম, এরপর ঠেলে দেয়ালের সাথে নিয়ে ঠেসে ধরলাম,
মুখটা কানের কাছে নিয়ে আবারো বললাম
-হ্যাঁ আপনাকে আমার পৃথিবীর সেরা সেক্সি মনে হয়, একমাত্র সেক্সি মনে হয়, বলে ঘাড়ের কাছে নিয়ে গেলাম মুখ, একটা গাড় নিঃশ্বাস ফেললাম।

খালাম্মা এবার আমার ফাদে ধরা দিলেন, আমাকেও পেচিয়ে ধরে হাত বুলাতে থাকলেন পিঠে
-আমার মতো বুড়ির কি তোর এতো ভাল্লাগে বলতো! বুঝলাম আরো ইরোটিক কিছু শুনতে চায় আমার সাহিদা।


আমি সুযোগটা নিলাম। ঠিক বাম ঘাড় বরাবর একটা আলতো চুমু দিয়ে বলতে শুরু করবো খালাম্মা আরো আলতো করে বলে উঠলেন, কি করছিইইস জাহিদ... আমি সিকোয়েন্সটা বুঝে নিলাম।
একটু আদর আর একটু প্রেইস। এবার জিভ দিয়ে ভেজা চুমু দিলাম আবার বাম ঘাড়ে। বেশ কিছুক্ষন ধরে। খালাম্মা দেখি আমার পিঠে তার হাতটাকে শক্ত করে হাতাচ্ছেন।

-আপনার দুধ ২ টা যে ৩৬ডিডি সেটা আমি দেখেছি, আমার উচা দুধ খুব পছন্দ, দুধ গুলা তো এই বয়েসেও খাড়া আর উচা, দেখে মনে হয় ২৬-২৭ বছরের উন্মত্ত যৌবনা, আমি সারাদিন ঐ দুধে ভরা দুধ চুষে খেতে চাই খালাম্মা, আমার কিছুই ভাল্লাগেনা শুধু আপনার ঐ দুধ ছাড়া, বলে থাম্লাম দেখি খালাম্মা কি বলে।

-যাহ ! খুব ফাযলামিইইইহ শিখেছিস... কেমন জানি মাতাল মাতাল কন্ঠ খালাম্মার,

আমি দেরি না করে ঠিক কানের নিচে যেখান থেকে চোয়াল শুরু হয়েছে ঐ বরাবর একটা ১ মিনিটের ভেজা চুমু দিলাম, দেখি ১৫ সেকেন্ড পরই খালাম্মা কোকাতে শুরু করলেন,
ঠিক বুঝতে পারছিনা এতো সহজেই কি কাইত হয়ে গেলেন নাকি খুব হর্নি হয়ে আছেন দেখে এরম করছেন। -খালি বুওওওওক ... গোঙ্গাতে গোঙ্গাতে জিজ্ঞেস করলেন আর
আমার ভাবনাটা কেটে গেলো। বলে কি ! খালাম্মা দেখি পুরাপুরিই সাইজ।

-উম ম ম ম ম ম চকাশ “ এবার পুরো বাম ঘাড় জুড়েই চুমু দিলাম
- আপনার পাছাটা এতো বেশি সুন্দর যে যত পর্ন্সটার আছে দুনিয়াতে সব ফেইল, খুব বেশি উচা না মানে থলথলে না কিন্তু এতো সুন্দর যে মনে হয় সারাদিন ওখানে মুখ ডুবিয়ে বসে থাকি আর চেটে খাই... বলেই আমি ভ্যাম্পায়ার দের মতো ঠিক সোল্ডার বরাবর একটা দাতের কামড় বসালাম আর বাম হাত ঠিক কোমড়ে রেখে ডান হাতটা নিয়ে গেলাম সেই বিখ্যাত পাছাতে, বাম দিকের পাছাটাতে চাপ দিলাম কয়েকবার, দেখি কিছু তো বলছেনই না বরং প্রতিবার চাপ দেয়ার সাথে সাথে পাছাটা আমার দিকে ঠেসে দিচ্ছেন যা আমার ধোন বরাবর এসে ঠেকছে, আমি বুঝে গেলাম, আমি এইবার আমার দাঁড়ানো ধোনটা দিয়ে চাপ দিলাম সামনে থেকে সাহিদার পেট বরাবর, এইবার এক হাত বাদ দিয়ে দুইহাত দিয়ে পাছা টিপছি আর ধোন ঘষতে থাকলাম।

- কি করছিশ জাদু আমাআআআর...উম ম ম ম ম ম ম ... তুই ই ই ই ই ই ই ই ... প্রেমের আবেশে কিছুই বলতে পারলেন না আমার সাহিদা ।
-আমার হিপ কি তোর এতো পছন্দ ও ও ও ... ভারি নিঃশ্বাস এ বললেন খালাম্মা ...
-আমার আদর দেখে বুঝতে পারছেন না ! আর হিপ মানে কি বলেন পাছা, আমি ঘাড় কাম্রে ধরলাম
-এই কি করছিস দাগ পরে যাবে তো ... এই এই
- না পাছা বলেন নাহলে ছাড়বোনা...
-আচ্ছা আচ্ছা ! বলবো
-না এখনি বলেন
খালাম্মা আমার পাছা দুই হাত দিয়ে ধরে বললেন, তোর পাছাটাও আমার খুব পছন্দের তুই যখন খালি গায়ে নাজিমের সাথে থাক্তিস আমি তখন তোকে আড়চোখে খেয়াল করতাম, তোর শড়ীর টা আমাকে খুব টানে, খুব সেক্সি লাগে তোকে, কিন্তু লজ্জায় কোনদিন বলতে পারি নাই ।
-উম্মাহহহ... গালে একটা চুমু দিলাম

-আপনি আমাকে ভালোবাসেন খালাম্মা ?”
-হুম ম ! যাহ হারামি আমার লজ্জা করে না বুঝি !

বলে জোরে জোরে শ্বাস নিতে থাকলেন। দেখে মনে হচ্ছে এই মাত্র একটা রাম চোদন পর্ব শেষ করেছেন। একটু অবাক হলাম এই ভেবে, এতো সহজে কিভাবে হর্নি হয়ে গেলেন। খালাম্মা লাজুক ভাবে নিচের দিকে তাকিয়ে আছেন, আমি আমার হাত দিয়ে উনার পাছাটা টিপ্তে থাকলাম আলতো করে। আমি এখনো ঠোট ধরি নাই। এ
বার ঘাড়ের কাছে জিভ দিয়ে চেটে চেটে উপরে উঠতে লাগলাম, খেয়াল করলাম খালাম্মা কিছুটা নীরব।
বুজতে পারছিনা এমনি এমনি নাকি কিছু তোল্পাড় হচ্ছে মনের ভেতর। দুই হাত দিয়ে সমানে পাছা টিপা দিয়ে খালাম্মা কে জিজ্ঞেস করলাম
- কি ব্যাপার? কি হয়েছে?
চুপ করে আছেন মন খারাপ করে।
আবার জিজ্ঞেস করলাম, কি ব্যাপার? কি হয়েছে? বলেন তো।
- না কিছু না
-কিছু না মানে !!!!হঠাত চুপ হয়ে গেলেন কেনো?
-না মানে ... আমার ভয় করে...
-কিসের ভয়? কেউ জেনে যাবে?
-না ?
-তো, ভাবছি আর কি ভয় থাকতে পারে।
- কিভাবে যে বলি !! আসলে তুই কিন্তু ২ দিন পর আমাকে ছেড়ে চলে যাবি।
-কেনো এরকম মনে হলো আপনার?!
- না আসলে আমার কিছু শারীরিক প্রব্লেম আছে।

গোয়া মারছে। এত কষ্ট করে সাইজে আনলাম আর এখন সাহিদা কয় সমস্যা !
না আগে জানতে হবে কি প্রবলেম । কি সমস্যা? আমাকে খুলে বলেন, আমার কাছে আর লজ্জার কি আছে আপনার?
আমার দিকে তাকালেন খালাম্মা, মনে হলো আস্থা খুজতেছেন। পেলেনও মনে হলো।
-আমার না খুব অল্পতেই হয়ে যায় জাদু! খুব আদুরে গলায় বললেন, খুব অল্পতেই
মনে মনে কইলাম আহহারে আসমানের চান্দ হাতে পাইলাম, সারা জীবন এমন একজনকে খুজেছি যার সাথে আমার সেক্স হবে সে যেনো খুব অল্পতেই মাল আউট করে।
মাল্টিপল অর্গাসম দেখার খুব শখ আমার। যদিও জীবনে কাউরে চুইদা দেহি নাই এখনো।
আমি বললাম, কি হয়ে যায়?
চোখের সামনে লজ্জায় গাল লাল হয়ে যেতে দেখলাম কোনো নারীর এই প্রথম। ভালোবাসা, লজ্জা আর অনুরাগ মিলে এমন হয় বুঝি।
-তুই বুঝিস না কি হয়ে যায়!!
-না আসলেই বুঝতেসিনা, আপনি তো ক্লিয়ার করে বললেন না
-এই যে তুই আমাকে নিয়ে যা করছিস তাতেই আমার ভিজে টিজে একাকার মনে হচ্ছে আরেকটু এগুলেই আমার ফাইনাল হয়ে যাবে
[+] 2 users Like Bondjamesbond707's post
Like Reply
#20
-আরেহ! এত কি বলছেন, “তুই আমাকে নিয়ে যা করছিস, হয়ে যাবে, ভিজে একাকার, এই সবের মানে কি ? কি করছি আপনাকে নিয়ে! হয়ে যাবে মানে কি ! কোথায় ভিজে একাকার! এতো হেয়ালী না করে বলবেন প্লিয, না হলে কিন্তু বিরক্ত হচ্ছি ?
- অরে ন্যাকা ! বুঝ না, না ? কিভাবে একজন বন্ধুর মাকে সাইজ করতে হয় সেটা জানো আর এতো কিছু বুঝ না ? মারবো থাপ্পর!

- না বুঝি না, বলেই দেয়ালে ঠেসে ধরে খালাম্মাকে খুব জোড়ে এক হাত দিয়ে উনার দুধেল ডান দুধ টা খামচে ধরলাম আর আরেক হাত দিয়ে মাথার পেছনে হাত নিয়ে সাম্নের দিকে এনে মুখটা কানের কাছে নিয়ে যেয়ে অসম্ভব সেক্সি ভয়েজে বললাম, আমি তোমাকে খুব ভালোবাসি সাহিদা, খালি শরীর দিয়ে না, আমি তোমাকে মন থেকে ভালবাসি, তোমার সাথে আমি ভালোবাসার সব রঙ ছুতে চাই, তোমার মাঝে আমি বিলিন হয়ে যেতে চাই, মিলে মিশে একাকার, কোনো রাখ ঢাক রাখতে চাইনা, বল তুমি ।
খালাম্মা আমার এইসব কথায় একদম বুদ হয়ে রইলেন। আবেশে চোখ বুজে উপভোগ করলেন পুরোটা। একদম সেক্সি হয়ে বললেন, সত্যি শুনবি ?
-হুম ম শুনবো ।
- আমার একটু আদরেই মনে হয় অর্গাজম হয়ে যায়, হয়ে যাবার পর আর আমার আগ্রহ থাকেনা, ধর এই যে তুই আমাকে আদর করছিস, আমার পুসি ভিজে টস টস করছে, প্যান্টি ভিজে একদম রস দিয়ে ভরে গেছে। মনে হচ্ছে আরেকটু আদর করলেই আমার অর্গাসম হয়ে যাবে অথচ এখনো কিন্তু সেক্সের কিছুই ঘটে নাই, দম নিলেন, এভাবে সব সময় আমার এরকম হয়। কিন্তু অর্গাসম হয়ার আগ পর্জন্ত আমি সুখে মরে যাই ।
এবার আমি শুরু করলাম, আপনি কি ক্লিট চিনেন? “
-না, ওটা কি ?
-ঠিক আছে দেখি আমি ... বলে ভোদার দিকে হাত বাড়ালাম, খালাম্মা এই কি হচ্ছে বলে কুজো হয়ে গেলেন
-আরেহ ! কিস করলাম, চাটলাম ঘাড়, পাছা টিপায়া ২ ইঞ্চি বড় করে দিলাম, দুধ ধরে সুখ নিলাম আর এখন আপানি আমাকে ভোদা ধরতে দেখতে চাটতে দিবেন না !!!!!!!!!
-ইসসসস! তোর মুখে কিছুই আটকায় না !!!
-না, ভালোবাসার মানুশের কাছে এতো লুকানোর কি আছে?
- আপনার যা যা আছে তার সবই আমার খুব পছন্দের। আমি সারাজীবন এমন একজনকেই চেয়েছি যাকে আমি মন দিয়ে ভালোবাসবো; যাকে আমি আদর করতে শুরু করলেই আবেশে ভোদা ভিজে যাবে রসে, সেই রস আমি হাত দিয়ে লিক করবো, ভগাঙ্কুরটা ধরবো ওই রসের সাগরে, আমি তাকে যখন চুদবো তখন সে খুব চিৎকার করবে, আনন্দে আবেশে আমাকে বলবে, ভালোবাসি, থামলাম একটু, শুধু একটা জিনিষই জানা হয় নাই আপনার সেটা হলো আমার আজন্মের সাধ আমার একটা সেইভড ভোদা লাগবে, আই লাভ সেইভড ভোদা। কারণ আমি ভোদা চুষতে খুব পছন্দ করি।
ভেবেছিলাম খালাম্মা আমাকে থাপ্পড় এইবার দিয়েই দিবে কিন্তু আমাকে অবাক করে দিয়ে উনি আমাকে জড়িয়ে ধরলেন।
-তোর মনের রানী হতে পেরে খুব ভাগ্যবতী মনে হচ্ছে নিজেকেই, আবেশে বল্লেন কথা গুলা
ঘাড়ে ৫ ৬ টা ভেজা চুমু দিয়েই আবার বললেন
-আমার জীবন এতো প্রেমের এতো ভালোবাসার হয় নাই কোনোদিন, নিচু হয়ে পা ধরে সালাম করতে চাইলেন মনে হলো, তার আগেই খপ করে ধরে ফেললাম হাত, কি করছেন?
-তুই আমার সব আজ থেকে, সমাজ জানবে আমার স্বামী তুই না কিন্তু আমি তোকে মন থেকে স্বামী মেনে নিলাম আবার একটু থামলেন, বল আমাকে তোর স্ত্রী হিসেবে মেনে নিবি ?! আমি কি তোর স্ত্রী হবার যোগ্য?!
খুব আবেগী হয়ে গেলাম। পা ছুয়ে সালাম। অবাক ভাবে জিজ্ঞাস করলাম,পা ছুয়ে সালাম করতে হবে কেনো?
-তুই এটা বুঝবি না, তুই তো আর মেয়ে না। একটা মেয়ে যখন ভালোবাসার মানুষ পায় আর সেই মানুষটা যদি তার মনের সব জায়গায় থাকে তখন তার কাছে ওই মেয়েয়া সব, একদম সব দিয়ে দিতে পারে, ওই মানুষটা তখন তার কাছে দেবতা তুল্য হয়ে উঠে, সালাম করবো না তো কি করবো” সালাম করতে যে চেয়েছেন সেটা ভেবে একটু লজ্জা পেলেন দেখে আত্তপক্ষ সমর্থন করলেন খালাম্মা।
-আপনাকে আমি স্ত্রী হিসেবে মেনে নিয়েছি মানে !!! আপনি আমার আরাধ্য স্ত্রী, সারাজীবন এমন কাউকেই আমি চেয়েছি, মনে প্রানে , আই লাভ ইউ সাহিদা, আই লাভ ইউ মোর দ্যান মাই লাইফ ।
-ওহ! আবগে প্রচন্ড জোড়ে আমাকে জাপ্টে ধরে পিষে ফেলতে চাইছেন। এক্কেবারে পারলে চার হাত পা দিয়ে প্যাচায় ধরেন আমার খালাম্মা, আমি তাকে এই আবেগ গিলতে সময় দিলাম। চুপ করে আমিও জাপ্টে ধরে থাকলাম আর পিঠে হাত বুলাতে থাকলাম। পীঠে হাতাতে হাতাতে আমার হাতে ব্রার উচা নিচা ঠেকল। এঞ্জয় করছিলাম সময়টা।
খুব বেশি আবেগের টাইম দেয়া যাবেনা। আমি আস্তে আস্তে ঠোঁটের দিকে আমার ঠোট নিয়ে যেতে থাকলাম...

অপ্রাসঙ্গিক ভাবে জানতে চাইলাম সাহিদার কাছে কোনোদিন পর্ন মুভি দেখেছেন কিনা।
-না দেখি নাই সেইভাবে।
-সেইভাবে আর এইভাবে মানে কি ?
-মানে ফুল্লি না সফট কিছু মুভি দেখেছি।“
-ও বুঝেছি ! ২ এক্স মুভি দেখেছেন।
-হুমম
-একটু অপেক্ষা করেন আমি আসছি, বলে রওনা দিলাম রুম থেকে ল্যাপটপ টা নিয়ে আসার জন্য ।
খালাম্মা খপ করে হাত টা ধরে ফেললেন। পুরাই সিনেমা। খুব রম রমা একটা মুড নিয়ে বললেন
-আমাকে এইভাবে ভিজায়া দিয়া কই যাও চান্দু ! খালাম্মার এই ধরনের রসিকতা মুডের কথা বার্তা আমি খুব এঞ্জয় করছি।
-ভিজায় দিয়েছি বললে তো এইভাবেই থাকতে হবে, ওই ভিজা এইভাবেই শুকাবে, কি ভিজাইসি? কিভাবে ভিজাইসি এইগুলা বলতে হবে না, হলে হবে না। বলে ফেললাম
-কি !!!! আমার পুসি রসে ভিজাইসো আর এখন কও শুকাইতে !!! না না তা হবেনা
আমি সুযোগটা নিলাম, তাহলে আমাকে কি করতে হবে ম্যাডাম?
খালাম্মা এইবার লজ্জায় পরে গেলেন, কি বলবেন বুঝতে পারছেন না।
-বলেন, বলেন না কেনো, বলেন ?
লজ্জায় মুখ লাল হয়ে বললেন, তুই বুঝিস না !!!
খালাম্মার এই কথার মধ্যে একটা চড়ম আহবান ছিলো, একটা ডাক ছিলো। আমি ছুটে যেয়ে দেয়ালের সাথে ঠেসে ধরলাম খালাম্মাকে। দেয়ালের সাথে একদম পিষে ফেলতে চাইলাম। আমার ধোনটা খালাম্মার পেট বরাবর লেপ্টে যেতে থাকলো, আমার বুকের সাথে খালাম্মার দুধ গুলা ডলা খেতে লাগলো, আমার ঠোট টা নিয়ে আমি খালাম্মার গলার নিচে টার্গেট করলাম। জাস্ট জিভ দিয়ে হাল্কা করে চেটে যেতে লাগলাম, মাঝে মাঝে হাল্কা চুমু, আমার জিভ দিয়ে চাটা, ডান দিকের গলার নিচ কিংবা বাম দিকের গলার নিচ কোনোটাই বাদ দিলাম না। ৩০ সেকেন্ডের মধ্যেই দেখি খালাম্মা কেমন যেনো করতে থাকলেন, হাল্কা গোঙ্গানীর শব্দ করতে লাগলেন, আমি আশা করিনাই এতো তাড়াতাড়ি এরকম কিছু হয়ে যাবে। খালাম্মা আমার মাথার পেছনে হাত দিয়ে পাগলের মতো করতে থাকলেন। আমি এঞ্জয় করছি এই আদর এই ভালোবাসা।
-আস্তে আস্তে ... উম ম ম ম ...আস্তে যাদু, গ......লা......টা ......তো একদম চুষে ...ওহ ওহ ...খেয়ে নিবি ।
-ছাড়ড়ড়ড়লুঊঊপ, কেনো ভাল্লাগছেনা !
- খুউউউউব...... উম ম ম ম ম ম ম... হুম ম ম
এবার কানের লতি ধরলাম, দুধের বোটার মতো চুষতে থাকলাম কানের লতিটা। ছটফট করতে থাকলেন আমার সাধের খালাম্মা।
-আমি কিন্তু আদরের সময় নোংরা ভাষায় কথা বলবো, খুব ইরোটিক লাগে আমার কাছে ব্যাপারটা, গালা গালি করবো, সেক্স উঠে গেলে কিন্তু পাগল হয়ে যাই আমি, কামড়ে কামড়ে খাবো তখন দুধ পাছা ঠোট ভোদা সওওওব ।
কথা শেষ করতে দিলেন না আমার লাস্যময়ী সেক্সি খালাম্মা সাহিদা, কি বললি শেষ কথাটা? আবাআআর বও ও ওল আবেশে জিজ্ঞাসা করলেন খালাম্মা
-ভোদা
-আআআবার ব ও ওল
-ভোদা
-আবাআআআর
-শুনতে খুব ভাল্লাগে?
-হুম খুউব, আমি যেনো আকাশ হাতে পাইলাম। সেক্সি লাগে নিজেকে
-খালাম্মা আপনার ভোদা আমি চেটে খাবো, এক বিন্দু ও রস রাখবো না, আমার ভোদা খেতে খুব ইচ্ছা করে
-যা খুশী করিস
-শর্ত আছে, আমাকে যখন ভোদা দিবেন, তখন পা ফাক করে বলতে হবে, আয় যাদু আমার ভোদা খা
কানে লতির আদর আমার থামছেই না, না পারবোনা
খালাম্মা বলার সাথে সাথে কানের মধ্যে একটা কামড় দিলাম...
-উ উ উ উরিইইই, ব্যাথা পাই তো
-ছাড়বোনা, বলতেই হবে
-আচ্ছা বলবো বলবো, ছেড়ে দিলাম কামড় টা, অসভ্য ইতর
আমি ঠোঁটের মধ্যে আমার প্রথম চুম্মা টা দিয়ে দিলাম, এরপর নিচের ঠোট টা কম্লার কোয়ার মতো চুক চুক করে চুষতে লাগলাম আর বললাম, আপনাকে তুই করে ডাকি
-ডাকনা, কে মানা করসে ।
চুষতে চুষতে বললাম, তোর ভোদা কি একদম পরিষ্কার ? মানে সেইভড ভোদা?
- জী জনাব ।
-উফফ !!” খুশিতে গদ গদ হয়ে, এক লক্ষ বার বেশি করে ভোদা চুষবো তোর , তুই আমার সপ্নের রানী, যেভাবে চেয়েছি তুই সেভাবেই আমার রানী, আমার চোদন রানী, আমার ভোদামনি, দুদুমনি খালাম্মা
-জানিস চুল আমার একদম ভাল্লাগেনা, এক্টাও উঠতে দেইনা, উঠার সাথে সাথে ফেলে দেই,
আমার হাত এখন খালাম্মার পাছা দুইটা টিপছে, আর আস্তে আস্তে শাড়ীকে কুচি করে উপরের দিকে উঠাচ্ছে। খালাম্মা না করছে না, করবে কিভাবে ? আমার জিহবা তো খালাম্মার মুখের ভিতরে ঝড় তুলেছে, এক হাতে পাছা টিপছি আরেক হাত দিয়ে আস্তে আস্তে শাড়ী তুলছি, আনন্দ আবেশ আর সেক্স মিলে একাকার অবস্থা। শাড়ি উঠানো শেষ, এখন আমার হাতে পাছা লাগছে একদম ডাইরেক্ট। আমি হাত বুলাতে থাকলাম, মুখ কিন্তু ছাড়িনাই, আমার জিহবা আর ঠোট চরম বেয়াড়ার মত চুষে আর চেটে পুটে খেয়ে নিচ্ছে খালাম্মার সমস্ত সুধা। খালাম্মার চোখের দিকে তাকালাম। বন্ধ। ভালোবাসায়।
খালাম্মা পাগলের মতো আমার মাথার পেছনের দিকে ধরে টানছেন আর ঠোট চুষছেন।
-সাহিদা, খালাম্মাকে সাহিদা বলে ডেকে দেখতে চাইছি কি হয়।
-হুমম” আবেশে সাড়া দিলেন খালাম্মা
-সাহিদা, আমি তোমার ভোদাটা ছুয়ে দেখতে চাই, অনুভব করতে চাই ।
-যাহ ! অসভ্য, ছেড়ে দিয়েছি তোর হাতে সব আবার পারমিশন চাস কেনো, করনা যা খুশি তাই ?
ধনুকের মতো বাকা হয়ে আমি একহাতে খালাম্মার পাছায় হাত বুলাইতেসি, আরেক হাত টা আমি ব্যাস্ত রেখেছি খালাম্মার সুন্দর দুইটা দুধ হাতাতে।
-আপনার দুধ দুইটা এতো বড় বড় করলেন কিভাবে বলেন তো? খালু কি খুব টিপায় আপনার এইদুটো ?
-তোরা পুরুষ রা তো এরকমই, নরম জিনিষ পাইলেই খালি মাথা খারাপ হয়ে যায়, তোর খালুর পছন্দ খালি দুধই। খুব টিপায় ধরে !
- হুম! আমার খুব পছন্দ এই দুধ আর পাছা, আপনার পাছাটা এতো সুন্দর যে মনে হয় সারাদিন খালি পাছার ফাকে নাক দিয়া থাকি, বলছি আর থাই হাতাচ্ছি খালাম্মার। ভোদাটা আমি খুব ঘটা করে ধরতে চাই।
-যাহ ! অসভ্য কোথাকার !
-সাহিদা ! তোমাকে আজ আমি আমার ভেতরে নিবো। আদর করবো, ভালোবাসবো। কেবল তো রাত ১০টা বাজে, সারারাত পড়েই আছে। চল একসাথে সিনেমা দেখি ।পর্ন মুভি
-না, বলিষ্ঠ কন্ঠে বললেন খালাম্মা, অবাক হলাম। জিজ্ঞাসু ভঙ্গিতে তাকালাম খালাম্মার দিকে। চোখ নামিয়ে নিলেন। মনে হল লজ্জায়।
-না কেনো খালাম্মা !!!
-তুই আমাকে ছিড়ে কুড়ে আধা খাচড়া করে খেয়ে রেখে যাবি নাকি। তোকে বলেছি না আমার সমস্যার কথাটা। আমার ভাল্লাগছে খুব তোর আদর। শেষ কর। মনে পড়লো খালাম্মা বলেছিলেন খুব অল্পতেই তার অর্গাসম হয়ে যায়। মনে পড়তেই নিজের ভেতরকার সেক্সুয়াল পশুটা লাফিয়ে উঠলো। সাথে সাথে সিদ্ধান্ত নিয়ে নিলাম কি করতে হবে।
আমি খুব তাড়াতাড়ি করে খালাম্মার ঠোট এ হামলে পড়লাম। চুষতে লাগলাম পাগলের মতো। কিস করে কিভাবে একটা মেয়েকে পাগল করতে হয় আমি সেটা ভালো করেই জানি। এক ঝটকায় নিজের টি শার্ট টা খুলে খালিগায় হয়ে নিলাম। শুধু একটা শর্টস আছে এখন। ফিল করার জন্য আনন্দে খালাম্মার হাতের বড় নোখ গুলা কিভাবে আমার পিঠে আচড় কেটে বেড়ায়। বাম হাত দিয়ে মাথার পেছনে ধরে টেনে টেনে কিস দিয়ে চললাম আর ডান হাত তাকে ব্যাস্ত রাখলাম পাছায় হাত বুলাতে। পাছা থেকে আস্তে আস্তে আমার ডান হাত টা সাম্নের দিকে ভোদা আর তার আশ পাশের এলাকা গুলোতে অবাধে সুরসুরি দিয়ে চলেছে। আমি জানি খালাম্মা সহ্য করতে পারবেন না এসব। ২ মিনিটের মতো চুমাইলাম আর পাছা টিপ্লাম। আমার মনে হতে লাগলো আমার পিঠে কে যেন ব্লেড দিয়া পোচায় গেছে। দুইহাত দিয়ে খুব জোরে আমাকে পিষে ফেলতে চাইলেন। হুম মম হুম ম ম করতে লাগলেন খালাম্মা।
-তোর ভোদা আমি চুষে খাবো রে সাহিদা, কপ কপ করে খাবো ।
-উহ উহ উহ আহ হুম ম ম...
একটানে আমি বিছানায় নিয়ে ফেললাম সাহিদাকে। আমার খালাম্মা এখন আমাকে তার সবটুকু দিতে প্রস্তুত। কিন্তু আমি তো এই মাগীকে এখন চুদবো না। সাহিদাকে নিয়ে একটা পর্ন মুভি একসাথে দেখবো, খারাপ কথা বলবো, সেক্সের কিস্তি খেউর করবো এটা আমার বহুদিনের শখ। তার আগে কোনো চোদা চুদি নাই। খালাম্মাকে চিত করে শুয়ায় দিলাম। শাড়ীটা ভোদার উপরে পড়ে আছে। ভোদা ঢাকা। পা দুইটা “ V “ আক্রিতির করে খাড়া করে ধরলাম। শাড়ি পড়ে গেছে। ভোদাটা এখন পরিষ্কার দেখতে পেলাম এই প্রথম বারের মতো। ইটস হট এন্ড ফাকিং হট। ওহ আমার সামনে আমার সাহিদার এত দিনের আরাধ্য সেই ভোদাটা আমাকে আহবান করছে চুদে দেবার জন্য নয়তো একটু চুষে দেবার জন্য। আহ শান্তি সেই ভোদা দেখা। নির্বাল সেই ভোদাটা দেখতে একটা ঠোঁটের মতোই ফোলা ফোলা।
প্রথমেই হাতু ভাজ করে ফেললাম V ওবস্থা থেকে। এখন ভোদা ফাক হয়েছে অনেক খানি। একদম ই কোনো বাল নাই সাহিদার ভোদায়। এই রকম অসম্ভব একটা সুন্দর একটা ভোদার জন্য সাহিদাকে মনে মনে অনেক ধন্যবাদ দিলাম। আস্তে করে সাহিদাকে বললাম, তোর ভোদাটা প্রিথিবির শ্রেষ্ঠ ভোদা । বলার সাথে সাথে সাহিদা একটা “আহ “ শব্দ করলো আবেশে। আমি আঙ্গুল দিয়ে ভোদা আরো একটু ফাক করলাম। পরিশকার দেখতে পেলাম খালাম্মার হালকা হয়ে বের হয়ে থাকা ভগাঙ্কুরটা। পুরা ভোদাটায় কয়েকটা চুমু দিলাম। খালাম্মার কাপুনি দেখে বুঝলাম খালাম্মা জীবনে খুব কম বার ই চোষার আনন্দ পেয়েছে। দান হাতের তর্জনী দিয়ে হাল্কা টাচ করছি ভোদায় আর জিভ দিয়ে ভগাঙ্কুরটা চুষে দিচ্ছি। অদ্ভুত বোটকা ঝাঝালো একটা সেক্সি গন্ধ আমার জিভকে আরো বেশি চার্জড করতেসে এখন। ভোদার মুখে যেন সমস্ত রস কিসের এক অপেক্ষ্যায় রয়েছে ছুটে বেরিয়ে আসার জন্য। খুব বেষি হলে এক কিংবা দেড় মিনিট হয়েছে। খালাম্মার গোঙ্গানী আর শরীর বেকানো এতো বেড়ে গেছে যে ঠিক মতো জিভই নারতে পারছিনা। হঠাত খালাম্মার মুখ খুলে গেলো
-জাদু আমাকে কামড়া... অহ ...আহ আহ ......উম ম ম ম ম ... আরো জোরে এ এ এ এ এ এহ। আর ...... না না না আর ...পারছি ই ই ই ই নাআআআআআআআ
-জাদু ! আমার মাল বের হবে ......আহ আহ আহ...
সমস্ত শরীর বাকিয়ে আর ঝাকুনি দিয়ে খালাম্মা তার মাল ছাড়লেন কিন্তু বুঝতে পারেন নাই তার মুত্র থলির উপর উনি কন্ট্রোল হারিয়েছেন। অর্গাসম আর মুত একসাথে বেরিয়ে এসে আমার মুখে ভিজিয়ে একাকার করে দিলো। কাপছেন খালাম্মা। কাপ্তেই থাকলেন অনেকক্ষণ ধরে.

আমি বুঝলাম ফুল বডি অর্গাসম হয়েছে আমার প্রানের সাহিদা খালাম্মার...
[+] 8 users Like Bondjamesbond707's post
Like Reply




Users browsing this thread: 4 Guest(s)