Thread Rating:
  • 2 Vote(s) - 2.5 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
পূর্বার দূর্বার প্রেমিক(Continuation of Unfinished Story)
#1
((((  Credit Goes to the Original Author who started this Story in another thread)))))....... I'm trying to finish the Story as par the level of this Unfinished Story.... Hope u'll be with me while finishing this..... First of All, posting the Unfinished Story.... 


১)

বালির ওপরে হুমড়ি খেয়ে বসে পড়লাম। আমাকে কেউ দেখলে মনে করবে এখুনি হার্ট অ্যাটাক হবে। এতটাই বেদম হয়ে গেছি। সমুদ্রের পাড় ধরে বালির ওপর দিয়ে নর্থ এর দিকে মাইল দুএক দৌড়ে গেছি আর এসছি। বালি তে এমনিতেই হাঁটা কষ্ট; ঘেমে স্নান করে গেছি যাকে বলে। ঘড়িতে দেখলাম ছটা পনেরো। অসীম আদিগন্ত সমুদ্রের ওপরে আকাশ্ টা পরিস্কার হয়ে এসেছে। আর দশ মিনিটের মধ্যেই সূর্যোদয় হবে ওয়েস্ট পাম বীচ, ফ্লোরিডার সোনালী সাগরতটে। অনেক চেষ্টা করেও পূর্বাকে সকালের দৌড়ের অভ্যাস ধরাতে পারিনি। পূর্বালি সান্যাল, আমার স্ত্রী, ভীষণ ঘুম কাতুরে। বিশেষ করে এই ভোর বেলার ঘুমটা ওর সবচেয়ে গভীর। কোন কারণে নষ্ট হয়ে গেলে সারাদিন ঢুলু ঢুলু থাকে। এখন নিশ্চয়ই বালিশ কম্বল জড়িয়ে প্রায় মাঝরাতের স্বপ্ন দেখেছে। কালকে আমাদের প্লেন টা পৌছাতে একটু দেরিই হয়ে গেছিল, প্রায় পৌনে বারোটাতে সি ফেসিং রিসোর্ট এর রুমে চেক ইন করলাম যখন শরীর আর দিচ্ছিল না। কোনোমতে একটু ফ্রেশ হয়েই ঘুমিয়ে কাদা। কোনও নতুন হোটেল এ গেলেই পূর্বার প্রথম কাজ হয় ভীষণ এক্সাইটেড হয়ে ঘরের ভিতরের ছবি তোলা। কিন্তু কালকে বেচারির সেটা করারও এনার্জি ছিলনা। আমি বরং আজ ভোরে বেরনোর আগে টুকটুক করে এদিক ওদিক দেখলাম। আমাদের সুইট টা ফাটাফাটি। একটা রুমে দুটো কিং সাইজ বেড আর একটা বসার ঘর আর একটা কিচেন। সাত দিন ধরে ভ্যাকেশন এঞ্জয় করার জন্যে এর থেকে ভাল জায়গা আর কিছু হতে পারেনা। মনে মনে নিজেকে খুব বাহবা দিলাম লোকেশন আর রিসোর্ট টা ঠিক করার জন্যে। তবে অকেশন টাও তো দেখতে হবে। এটা পূর্বার দ্বিতীয় মধু চন্দ্রিমা, কোন কার্পণ্য করার কোন কারণই নেই। মধু চন্দ্রিমা কথাটা মনে পড়াতে হাসি পেয়ে গেল। পূর্বা খুব লজ্জা পায় যখনি আমি ওকে এটা বলি। কালকে প্লেন এ আসার সময়েও আমি খোঁচা দিতে ছাড়িনি। শেষমেশ বেচারি আমি আর খেলব নাগোছের মুখ করে আমার দিকে কাঁদ কাঁদ চোখে তাকিয়ে বলেছিল, “অর্ক, প্লীজ! আমি এত টেনশন এ আছি আর তুমি আমাকে আরও ভয় পাওয়াচ্ছও কেন?”আহারে বেচারিবলে আমি ওর গালে চকাস চকাস করে দুটো চুমু খেয়ে মন ভুলিয়ে ছিলাম। পূর্বার মতে হানিমুন টা শুধু বিবাহিত কাপল দের মধ্যে হয়। আমাদের আর অ্যালান এর এই আগামি সাত দিনের ব্যাপার টা হল গিয়ে যাকে বলে আউটিং যেখানে দুই নতুন লাভ বার্ডস পূর্বা আর অ্যালান নিজেদের কে একটু ভাল করে চিনবে। আমি আর ওর ভুল ভাঙিয়ে আরও রাতের ঘুম কাড়তে চাইনি, তাই হাসি মুখে ঘার নেড়ে গেছি। আমি ভাল করেই জানি অ্যালান এর কাছে ভাল করে চেনা মানে কি, প্রায় এক বছর ধরে অপেক্ষা করে আছে বেচারি ওর এক্সোটিক ভারতীয় বান্ধবীর শরীরের ভালবাসা পেতে।
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
২)

ও হ্যাঁ, অ্যালান এর কথা তো বলাই হয়নি। অ্যালান স্মিথ, আমি যাকে পূর্বার দুর্বার প্রেমিক বলে খ্যাপাই, একটি ছয় ফুটিয়া ফিরিঙ্গী সাহেব। পূর্বার প্রেমে মাতাল, পাগল আর যা যা কিছু সম্ভব সবই। আমাদের তিন জনের একসাথেই আসার কথা ছিল। শেষ মুহূর্তে ওর কিছু কাজ না এসে গেলে ফুলশয্যার প্রথম রাত হয়ত এতক্ষনে হয়েই যেত। মাঝ রাতের ফ্লাইটে আসছ, আর কিছুক্ষণের মধ্যেই হয়ত ল্যান্ড করবে। কম লেখাপড়া করা টিপিকাল আমেরিকান বলতে যাকে বোঝায় অ্যালান হল তাই। কোন মতে হাই স্কুল অবধি পড়েছে। পেশি বহুল সুঠাম চেহারা নিয়ে সারা দিন নিজের গ্যারাজ এ ঘর্মাক্ত কলেবর হয়ে কাজ করে যায়। আর হাতে কাজ না থাকলে নানা ছুতোয় পূর্বা র সাথে দেখা করার জন্যে আমাদের বাড়ির বা জিম এর পথ ধরে। আমাদের পাঁচ বছরের পুঁচকে বাবলার ইদানীং বেস্ট ফ্রেন্ড হয়েছে ও মনে হয়। অ্যালান আঙ্কেল বাড়ি এলেই লাফালাফি শুরু করে দেয়। পূর্বা ধরণী দ্বিধা হও ভাব করে এঘর ওঘর পালিয়ে বেড়ায় পাছে অ্যালান এর সাথে একলা হয়ে যায় ঘরে কখনও। ওদের দুজনের অঙ্কুরিত রোমান্স দেখতে আমার ব্যাপক মজা লাগে। পূর্বা প্রাণপণ চেষ্টা করে প্রেম টাকে পবিত্র উত্তম সুচিত্রার মতন রাখার, দৃষ্টির ঝলকানি বা মিষ্টি হাসির ছোঁয়া দিয়ে। আর অন্য দিকে অ্যালান নানা ছল ছুতোয় পূর্বার শরীরের উষ্ণতা পাওয়ার চেষ্টা করে যায়। আমি বাড়িতে না থাকলে পূর্বার রক্ষা কবচ হয় বাবলা, অ্যালান আসলে কিছুতেই বাবলা কে কাছ ছাড়া করেনা। তাতেও যে বেচারি সব সময় ছাড়া পায় তা নয়। কোন এক একলা মুহূর্তে অ্যালান ওকে কাছে টেনে নেয়, কখনও কখনও আমার সামনেই, পূর্বার ফোলা ফোলা ঠোঁটে চুষে মেটায় ওকে পরিপূর্ণ ভাবে না পাওয়ার হতাশা
Like Reply
#3
সুন্দর
Like Reply
#4
৩)


পূর্বা আর আমি স্কুল সুইট হার্ট ছিলাম। বিয়ের আগে প্রায় আট বছরের চুটিয়ে প্রেমের পর ২০০২ এর অগাস্ট এ যখন আমাদের বিয়ে হয় তখন আমাদের গান্ধর্ব মতে বিয়ের প্রায় চার বছর। হ্যাঁ, আমাদের প্রথম চার বছরের প্রেম ছিল যাকে বলে প্লেটোনিক, শুধু হাত ধরা আর মাঝেমধ্যে গালে একটা হামি। কিন্তু যা হয়, একবার মাংসাশী হয়ে গেলে রক্তের স্বাদ ভোলা যায়না। ফাঁকা বাড়ির সুযোগ পেলেই আমি নানা অজুহাতে ওকে টেনে নিয়ে যেতাম বিছানায়। ফুলের পাপড়ির মতন এক এক করে সরিয়ে দিতাম গায়ের আবরন। দুহাতে মুখ ঢেকে রাখা আমার বিবস্ত্র বাগদত্তার নরম শরীরের মধু খেতাম বিনা বাধায়। ওর দেহের একটাও তিলও গোপন থাকেনি আমার কাছে। পূর্বা ওর নিজের যৌন আবেদন নিয়ে সজাগ ছিল শুরু থেকেই। স্কুল বা কলেজে বহু ছেলের মাথা ঘুরিয়ে দিয়েছিল ওর বিভঙ্গ। বিয়ের আগে থেকেই আমরা বিভিন্ন রকম এক্সপেরিমেন্ট করতাম। যেমন তন্বী পূর্বা গায়ের সাথে লেপটে থাকা সাড়িতে আমার জন্যে অপেক্ষা করতো শপিং মল এর সামনে। আমি একটু দূর থেকে অচেনা লোকেদের ভিড়ে মিশে দেখতাম ওকে। শুনতাম আমার আশপাশ থেকে রগরগে আলোচনা সেক্সি মেয়েটার নাভি কোমর আর বুকের খাঁজ নিয়ে। পূর্বা নিজেও মাঝেমধ্যে আমার ইন্ধন ছাড়াই এগিয়ে যেত কয়েক পা। যেমন ভিড় বাসে একবার ওর সামনে দাড়িয়ে থাকা ক্যাবলা মতন ছেলেটাকে ছুটে দিয়েছিল ওর নরম তুলতুলে বুক। অন্যদিকে তাকিয়ে ছিল সারাটাক্ষন কিছুই যেন হয়নি এরকম ভাব করে। ছেলেটা নিজের ভাগ্যকেও বিশ্বাস করতে পারেনি। পূর্বার ডান দিকের স্তন টা মুঠো করে বারবার ধরার সময় কেমন একটা ফ্যালফ্যাল করে তাকিয়ে ছিল ওর দিকে।
Like Reply
#5
৪)


২০০৩ এর সেপ্টেম্বর এ আমরা আমেরিকা চলে আসি। বাবলা হওয়ার আগে অবধি আমার স্বল্পবাস স্ত্রী কে নিয়ে ঘুরতে যাওয়াটা আমার কাছে এক অদ্ভুত রোমাঞ্চকর লাগতো। দেশে থাকলে পূর্বা হয়তো এতটা দুঃসাহসিক হতে পারতো না কোনোদিনই। সাড়ি চুরিদার ছেড়ে ক্রমশও ছোট হওয়া স্কার্ট আর তার সাথে মানানসই শরীর ল্যাপটানো পাতলা বড় গলা টি শার্ট জানান দিতে শুরু করলো পূর্বার শরীরের বাঁধুনি। অফিস বা লোকাল দেশী পার্টিতে আমার আর পূর্বার উপস্থিতি হল আবশ্যিক। তার কারণ যতটা আমাদের সকলের সাথে অকাতরে মিশে যাওয়া স্বভাব ততটাই আবার লজ্জা আর লাস্য মেশানো পূর্বার অদম্য আদি অকৃত্রিম দেশীয় যৌন আবেদন। আমার মনে আছে ২০১০ এর নিউ ইয়ার পার্টিতে পূর্বা নাভি দেখানো ঘাগরা আর উন্মোচিত পিঠ চোলি পড়েছিল। পার্টির পশ্চিমই পোশাকে অরধনগ্ন মেয়েদের মধ্যেও পূর্বা কেই যেন সবচেয়ে নজরে আসছিল। চোলির ভিতরে ব্রা এর বাঁধনহীন ভারী দুধের দুলুনি সব জোড়া চোখের দৃষ্টি আটকে রেখেছিল। জর্জ তো ওর হাতে চুমু খেয়ে ওর রাতের রানি হওয়ার প্রস্তাব দিয়ে একেবারে কেলেংকারি করেছিলো সবার সামনে। নীহারিকা, তন্ময়ের বউ, শেষ অবধি পূর্বা কে বাঁচায় জর্জের প্রেম নিবেদনের হাত থেকে। আমি গিয়ে নিজের পরিচয় দেওয়াতে বেচারা জর্জ অনেক সরি বলে পালায় শেষমেশ পার্টি ছেড়ে। পূর্বা নিজেও এই আকর্ষণ টা খুব উপভোগ করতো আর সেই সাথে আমিও। আমরা দুজনেই এই ব্যাপারগুলো নিয়ে খুব খোলামেলা হওয়াতে কোনদিন ঈর্ষা বা ভুল বোঝাবুঝি হয়নি। নিজদের অজান্তেই আমরা কল্পনায় আমাদের যৌন জীবনের মাঝে কোন এক আগন্তুকের উপস্থিতি উপভোগ করা করতাম যার সাথে আমি আমার বউ কে ভাগ করে নেবো। কিন্তু পূর্বা শুধু শরীরের মিলন কল্পনা করতে চাইত না। ওর কাছে শরীর দিতে হলে সেই অজানা পুরুষ কে ওর মনের ভালবাসাও দিতে হবে। তাই এটা নিয়ে খুব দ্বিধায় থাকতো। আমি খুব হাসাহাসি করতাম ওকে নিয়ে যে কল্পনাতেও এত ভাবনা চিন্তা করলে বাস্তবে কোনদিন হলে কি করবে। আমি ওকে বোঝাতাম যে আমাদের নিজেদের মধ্যে যদি বিশ্বাস আর ভালবাসার বাঁধন থাকে তাহলে আর কোন কিছু সেটাতে ভাগ বসাতে পারেনা। আর তাতেই যদি ঘাটতি হয় তাহলে সম্পর্ক ভাঙ্গার জন্যে একটা দমকা হাওয়াই যথেষ্ট, কোন ফরাসী প্রেমিক এর দরকার নেই। আমাদের কল্পনায় পূর্বা ওর নতুন প্রেমিক কে ততোটাই নিংড়ে দিত ওর বুক ভরা ভালোবাসা যতটা রাখা আছে আমার বা আমাদের পাঁচ বছরের ছেলে বাবলার জন্যে। তবে আমাদের এই কল্পনা হয়ত তার নিজের জগতেই থেকে যেত যদিনা অ্যালান স্মিথ আসত পূর্বার জীবনে।
[+] 1 user Likes Dobby Jobby's post
Like Reply
#6
অনেক সুন্দর হচ্ছে
ভাই বউ আমাকে ভালোবাসে গল্পটা দরকার যদি কারো কাছে থাকে
Like Reply
#7
৫)
আমাদের সাথে অ্যালান এর প্রথম দেখা হয় প্রায় এক বছর আগে। আমার গাড়ির ব্রেক শু টা খারাপ হয়ে গেছিল। তন্ময় কে জিগ্যেস করাতে ও আমাকে ওই গ্যারাজ এর ঠিকানা দিয়েছিল, বলেছিল ওটা নাকি সাত দিনই খোলা আর অনেক সস্তায় করে দেয়। একটা ফালতু ইয়ার্কিও করে ছিল চোখ টিপে, “পূর্বা কে নিয়ে যাস, ফ্রি তেও করে দিতে পারে। শনিবার করে চলে গেছিলাম গ্যারাজটাতে পূর্বা আর সম্রাট কে নিয়ে। পূর্বা কে নিয়ে যাওয়ার পিছনে আমার কোন আলাদা উদ্দেশ্য ছিল না, কিন্তু কি জানি হয়ত মনের অজান্তে তন্ময় এর উপদেশ টাও কাজ করছিল।
 
 
পূর্বা সেদিন একটা বড় গোল গলা কালো টি শার্ট আর তার সাথে একটা টাইট জিন্সের স্কার্ট পড়েছিল। ওর স্তন দুটো একদম খারা এখনও, আকার টা ভালভাবেই বুজতে পারা যাই...... নিটোল ভরাট স্তন দৃশ্যত একটা গভীর খাঁজ সৃষ্টি করেছিল যেটা ঢাকবার প্রয়াস বা উপায় কোনটাই পূর্বার ছিলনা। বাবলার দুষ্টুমি, দুরন্তপনা সামাল দিতে ওকে অনেক ব্যাস্ত থাকতে হচ্ছিল। ঝুকে ঝুকে ধরতে হচ্ছিলো মাঝেমধ্যে মাটিতে হামাগুড়ি দেওয়া থেকে বাবলাকে আটকাতে। ওর টি শার্ট এর গলা টা এতটাই বড় ছিল যে কখনও কখনও কালো ব্রা এর কাপ পর্যন্ত দেখা যাচ্ছিল। আমার ঝুকে পরা স্ত্রীর উপচে পড়া বক্ষ সুধা উপভোগ করার মতন আর কেউ আছে কিনা ভাবতে ভাবতেই অ্যালান এর ওপরে চোখ গেছিল। আমার গাড়িতে ওই কাজ করছিল কিন্তু সম্পূর্ণ মনোযোগ দিতে পারছিলনা বলেই মনে হয়েছিল আমার। কখনও আড় চোখে আবার কখনও লজ্জাহীন ভাবে সরাসরি তাকিয়ে পূর্বার দোদুল দুধের নির্যাস নিচ্ছিল। চোখে মুখে একটা একটা প্রবল কামভাব ফুটে উঠেছিল। মনের কোণে হেসে উঠেছিলাম, সত্যি কি ফ্রি সার্ভিস পাব নাকি আজকে? আমি যে ওকে লক্ষ্য করছি তা নিয়ে ওর কোন ভ্রূক্ষেপও ছিলনা। পূর্বা ব্যাপার টা খেয়াল করেছিলো অনেক পরে, হটাত ওর সাথে চোখাচুখি হয়ে যাওয়াতে। বাবলার সাথে খেলা করতে করতে বুঝতেই পারেনি বুকের দুধের দোলা এই গ্যারাজ এর তাপমাত্রা কতটা বাড়িয়ে দিয়েছে।
[+] 1 user Likes Dobby Jobby's post
Like Reply
#8
৬)

“লোকটা কেমন করে যেন আমাকে দেখছে, তুমি খেয়াল করেছো?”, পূর্বা বাবলাকে জোর করে কোলে নিয়ে আমার পাসে এসে বসে জিগাসা করেছিলো।

 
“তুমি যা দেখাচ্ছিলে সেটা না দেখলে আমি ওকে সমকামী ভাবতাম”, আমি চোখ টিপে উত্তর দিয়েছিলাম। পূর্বার সাহসী পোশাক পড়া আমার অসাধারণ লাগে। সাধারন গ্রসারি করতে যাওয়াটাও উত্তেজক হয়ে ওঠে যখন দেখি আগ্রাসি চোখ ওর দেহের প্রতিটা ভাঁজ লেহন করছে।
 
“তোমার খালি এক কথা। যাও দেখে এসো ওর আর কতক্ষন লাগবে”, পূর্বা কপট রাগ দেখিয়ে বলেছিল।
 
ওখানে বসে থাকতে আমার মন্দ লাগছিলো না। কিন্তু শনিবারের দুপুর পুরোটাই গ্যারাজ এ কাটানোর ইচ্ছেও ছিলনা। তাই উঠে গিয়ে আমি জিগাসা করেছিলাম, “কি রকম মনেহচ্ছে তোমার? কতক্ষন লাগবে?”
 
“ও কি আরাবিয়ান?”, লম্বা কালি ঝুলি মাখা লোকটা পূর্বার দিকে তাকিয়ে আমাকে পাল্টা জিগাসা করেছিলো, “একদম জেসমিন এর মতন দেখতে”।
 
“জেসমিন?”, আমি ভুরু কুঁচকে জিগাসা করেছিলাম।
 
“ওই যে আলাদিন এর বউ না বাগদত্তা ছিলনা আরাবিয়ান নাইটসে…”, পূর্বার থেকে চোখ না সরিয়ে উত্তর দিয়েছিল লোকটা।
 
আমি কিছুতা হতভম্ব হয়ে গেছিলাম। এরকম অভিগ্যতা এর আগে কখনও আমার হয়নি। স্কার্ট টপ পরা পূর্বা কে দেখে এর কি করে আরব্য রজনীর নায়িকার কথা মনে পরল সেটা নিয়ে অবাক হব না এর অভদ্র ব্যাবহারে।
 
“নাহ! আমরা ভারতীয়…”, আমি কাষ্ঠ হেসে উত্তর দিয়েছিলাম, “… আর ধন্যবাদ ওকে কমপ্লিমেন্ট করার জন্যে। ওকে জানিয়ে দেব”
 
“শি ইজ ফাকিং হট ম্যান”, আবার বিড়বিড় করে বলেছিল আমাদের মেকানিক। ওর চোখ তখনও পূর্বার ওপরেই, ওর পা থেকে মাথা পর্যন্ত মাপছে। আমি দেখলাম পূর্বা অন্যদিকে মুখ ঘুরিয়ে বসে আছে। মাঝে মাঝে আমি খেয়াল করছি পূর্বা অ্যালান এর ঘর্মাক্ত পেশিবহুল শরীর টার দিকে আড় চোখে  তাকাচ্ছে ,উপরে নিচে দ্রুত দেখে নিচ্ছে...... একটু পরেই পূর্বার গোল গোল দুধের বোটা দুটো একটু উচু হয়ে উঠেছে খেয়াল করলাম...... পূর্বা খুব বেশী  আমাদের দিকে তাকাচ্ছে না এই লোকটার সাথে চোখাচখি হওয়ার ভয়ে। “ইয়উ আর ড্যাম লাকি ম্যান। আমার যদি এরকম একজন সঙ্গিনী থাকতো… আমি শালা বিছানা ছেড়ে উঠতাম না কোনদিন” অ্যালান বলল।
 
“হা হা…লাকি ইনডিড…আমি অর্ক সান্যাল, তোমার সাথে আলাপ করে ভাল লাগলো। আর তোমার হবু সঙ্গিনীর জন্যে বেস্ট অফ লাক”, আমি হাত বাড়িয়ে দিয়েছিলাম করমর্দনের জন্যে। লোকটার সাহস আর ভ্রূক্ষেপহিন ভাব দেখে খুবই অবাক হয়েছিলাম যদিও। আমার সাথে আমার স্ত্রী কে নিয়ে এরকম ইঙ্গিতপূর্ণ কথা বলছে, নিজের কান কে যেন বিশ্বাস হচ্ছিলনা।
 
“অ্যালান স্মিথ” বাঘের থাবার মতন হাত দিয়ে আমার হাত ঝাকিয়ে বলেছিল লোকটা, “আলাপ করে ভাল লাগলো। তোমার স্ত্রীর নাম জানতে পারি?”
 
“পূর্বা… পূর্বালি সান্যাল”, নাম তা না বলার কারণ খুঁজতে খুঁজতে বলেই ফেলেছিলাম। যথারীতি ভারতীয় নাম উচ্চারন করতে এই সাহেবদের যতরকম প্রব্লেম হওয়া সম্ভব সবই হয়েছিল।
 
“আমি তোমাকে পাব বলে ডাকতে পারি কি হান?”, অ্যালান আমাকে এড়িয়ে হাত তুলে পূর্বা র দিকে তাকিয়ে চিৎকার করে জিগাসা করেছিল। আমারদের কথা বার্তার ধরন দেখে পূর্বা হয়ত আন্দাজ করেছিলো যে ওকে নিয়েই কিছু বলাবলি হচ্ছে। কিন্তু অ্যালান যে ওকে সোজা সাপটা ডাকনাম জিগাসা করে বসবে সেটা ভাবেনি। হাল্কা ভাবে মাথা নাড়িয়ে সম্মতি দিয়েছিল। ওটাই ছিল ওদের প্রথম পরিচয়।
[+] 1 user Likes Dobby Jobby's post
Like Reply
#9
৬)

“লোকটা কেমন করে যেন আমাকে দেখছে, তুমি খেয়াল করেছো?”, পূর্বা বাবলাকে জোর করে কোলে নিয়ে আমার পাসে এসে বসে জিগাসা করেছিলো।

 
“তুমি যা দেখাচ্ছিলে সেটা না দেখলে আমি ওকে সমকামী ভাবতাম”, আমি চোখ টিপে উত্তর দিয়েছিলাম। পূর্বার সাহসী পোশাক পড়া আমার অসাধারণ লাগে। সাধারন গ্রসারি করতে যাওয়াটাও উত্তেজক হয়ে ওঠে যখন দেখি আগ্রাসি চোখ ওর দেহের প্রতিটা ভাঁজ লেহন করছে।
 
“তোমার খালি এক কথা। যাও দেখে এসো ওর আর কতক্ষন লাগবে”, পূর্বা কপট রাগ দেখিয়ে বলেছিল।
 
ওখানে বসে থাকতে আমার মন্দ লাগছিলো না। কিন্তু শনিবারের দুপুর পুরোটাই গ্যারাজ এ কাটানোর ইচ্ছেও ছিলনা। তাই উঠে গিয়ে আমি জিগাসা করেছিলাম, “কি রকম মনেহচ্ছে তোমার? কতক্ষন লাগবে?”
 
“ও কি আরাবিয়ান?”, লম্বা কালি ঝুলি মাখা লোকটা পূর্বার দিকে তাকিয়ে আমাকে পাল্টা জিগাসা করেছিলো, “একদম জেসমিন এর মতন দেখতে”।
 
“জেসমিন?”, আমি ভুরু কুঁচকে জিগাসা করেছিলাম।
 
“ওই যে আলাদিন এর বউ না বাগদত্তা ছিলনা আরাবিয়ান নাইটসে…”, পূর্বার থেকে চোখ না সরিয়ে উত্তর দিয়েছিল লোকটা।
 
আমি কিছুতা হতভম্ব হয়ে গেছিলাম। এরকম অভিগ্যতা এর আগে কখনও আমার হয়নি। স্কার্ট টপ পরা পূর্বা কে দেখে এর কি করে আরব্য রজনীর নায়িকার কথা মনে পরল সেটা নিয়ে অবাক হব না এর অভদ্র ব্যাবহারে।
 
“নাহ! আমরা ভারতীয়…”, আমি কাষ্ঠ হেসে উত্তর দিয়েছিলাম, “… আর ধন্যবাদ ওকে কমপ্লিমেন্ট করার জন্যে। ওকে জানিয়ে দেব”
 
“শি ইজ ফাকিং হট ম্যান”, আবার বিড়বিড় করে বলেছিল আমাদের মেকানিক। ওর চোখ তখনও পূর্বার ওপরেই, ওর পা থেকে মাথা পর্যন্ত মাপছে। আমি দেখলাম পূর্বা অন্যদিকে মুখ ঘুরিয়ে বসে আছে। মাঝে মাঝে আমি খেয়াল করছি পূর্বা অ্যালান এর ঘর্মাক্ত পেশিবহুল শরীর টার দিকে আড় চোখে  তাকাচ্ছে ,উপরে নিচে দ্রুত দেখে নিচ্ছে...... একটু পরেই পূর্বার গোল গোল দুধের বোটা দুটো একটু উচু হয়ে উঠেছে খেয়াল করলাম...... পূর্বা খুব বেশী  আমাদের দিকে তাকাচ্ছে না এই লোকটার সাথে চোখাচখি হওয়ার ভয়ে। “ইয়উ আর ড্যাম লাকি ম্যান। আমার যদি এরকম একজন সঙ্গিনী থাকতো… আমি শালা বিছানা ছেড়ে উঠতাম না কোনদিন” অ্যালান বলল।
 
“হা হা…লাকি ইনডিড…আমি অর্ক সান্যাল, তোমার সাথে আলাপ করে ভাল লাগলো। আর তোমার হবু সঙ্গিনীর জন্যে বেস্ট অফ লাক”, আমি হাত বাড়িয়ে দিয়েছিলাম করমর্দনের জন্যে। লোকটার সাহস আর ভ্রূক্ষেপহিন ভাব দেখে খুবই অবাক হয়েছিলাম যদিও। আমার সাথে আমার স্ত্রী কে নিয়ে এরকম ইঙ্গিতপূর্ণ কথা বলছে, নিজের কান কে যেন বিশ্বাস হচ্ছিলনা।
 
“অ্যালান স্মিথ” বাঘের থাবার মতন হাত দিয়ে আমার হাত ঝাকিয়ে বলেছিল লোকটা, “আলাপ করে ভাল লাগলো। তোমার স্ত্রীর নাম জানতে পারি?”
 
“পূর্বা… পূর্বালি সান্যাল”, নাম তা না বলার কারণ খুঁজতে খুঁজতে বলেই ফেলেছিলাম। যথারীতি ভারতীয় নাম উচ্চারন করতে এই সাহেবদের যতরকম প্রব্লেম হওয়া সম্ভব সবই হয়েছিল।
 
“আমি তোমাকে পাব বলে ডাকতে পারি কি হান?”, অ্যালান আমাকে এড়িয়ে হাত তুলে পূর্বা র দিকে তাকিয়ে চিৎকার করে জিগাসা করেছিল। আমারদের কথা বার্তার ধরন দেখে পূর্বা হয়ত আন্দাজ করেছিলো যে ওকে নিয়েই কিছু বলাবলি হচ্ছে। কিন্তু অ্যালান যে ওকে সোজা সাপটা ডাকনাম জিগাসা করে বসবে সেটা ভাবেনি। হাল্কা ভাবে মাথা নাড়িয়ে সম্মতি দিয়েছিল। ওটাই ছিল ওদের প্রথম পরিচয়।
Like Reply
#10
৭)


কটা সিগাল আমার এক হাত দুরত্বের মধ্যে ডানা ঝাপটে উড়ে যাওয়াতে আমার সম্বিত ফিরল। দিগন্তের বুক চিড়ে সোনালী সূর্যের অপূর্ব ছটা আটলান্টিক এর জলে ছবি একে দিয়েছে যেন। ঢেউ এর সাদা ফেনা, স্বছ জল আর বালি মিশে সে এক অপরূপ ক্যানভাস। ইস পূর্বা জানেওনা যে ও কি মিস করছে। বীচে গুটিকয় লোক এসে জড় হয়েছে এদিক ওদিক। কিছু লোক এখুনি জলে নেমে সার্ফিং শুরু করে দিয়েছে। আমি প্যান্ট থেকে বালি ঝেরে উঠে দাঁড়ালাম। হাঁটা শুরু করার আগেই টং টং করে এসএমএস এল।

 
জাস্ট ল্যান্ডেড”, অনেক গুলো স্মাইলি দেওয়া ম্যাসেজ অ্যালান এর। ওর ফ্লাইট এসে গেছে। আর আধ ঘণ্টা থেকে চল্লিশ মিনিটের মধ্যে এসে যাবে রিসোর্ট এ। আমি রিপ্লাই তে আমাদের রুম নাম্বার টা দিয়ে আবার জগ করা শুরু করলাম। পূর্বা কে ঘুম থেকে তুলে রেডি করাতে হবে। ওর আগামি সাত দিনের মালিক এসে গেছে ওর কাছে আরও গভীর আলাপচারিতার জন্যে।
 
 
ঘরে ঢুকে দেখলাম পূর্বা কম্বল এর তলা থেকে শুধু মুখ টা বের করে আমার দিকে পিট পিট করে তাকিয়ে আছে।
Like Reply
#11
৮)


কখন উঠলে?”, আমি টেবিলের ওপরে আই ফোন টা রেখে জিজ্ঞাসা করলাম।

 
অ্যালান মেসেজ করেছিলো”, ঘুম জড়ানো গলায় উত্তর দিলো পূর্বা।
 
ও কি সত্যি আসছে? আমার কেমন যেন বিশ্বাস হচ্ছে না যে আমরা তিনজনে এখানে এতো দূরে বেড়াতে এসেছি”, আস্তে আস্তে উঠে বসে বলল ও, “আমার কেমন যেন খুব ভয় ভয় লাগছে
 
স্খলিত কম্বলের তলায় পূর্বার অন্তর্বাস হীন রাত পোশাক ওর ভারী স্তন যুগল আর তাদের প্রস্ফুটিত বৃন্তের উপস্থিতি ঘোষণা করছে। খুব লোভ হচ্ছিল জন্তুর মতন দাঁত নখ বসিয়ে দি নরম অঙ্গ দুটোতে। কিন্তু নিজেকে অনেক কষ্টে সামলালাম। আমার স্ত্রী পূর্বা এই আগামি কয়েক দিনের জন্যে অন্য কারোর হতে চলেছে। আমি চাই অ্যালান ওকে ওর নব বিবাহিতা সঙ্গিনীর মতন করে আবিষ্কার করুক। পূর্বার স্নিগ্ধ শরীরে এখন যদি কোনও দাগ বসানোর থাকে তবে তার অধিকার হোক শুধু অ্যালানেরই।
 
 
শীগগির ফ্রেশ হয়ে নাও, ও এসে পড়লো বলে।একটু ভয় পাওয়া ভাল, তাতে প্রেম ভাল করে জমে”, আমি পূর্বার গা থেকে কম্বল টা টেনে সরিয়ে দিলাম। পূর্বা আমার দিকে একটা করুণ চাহুনি দিয়ে বিছানা ছেড়ে কোনও মতে উঠে বাথরুমে ঢুকে গেল। ওর নিতম্বের ছন্দ, চুড়ির ছনছন আর নূপুরের রিনরিনে আওয়াজ খুব মাদকিয় লাগলো আমার। পূর্বা কে যেন অন্য কোনও নারীর মতন লাগছিল যার শরীর পাওয়ার জন্যে আমি অনেকদিন আকুল আগ্রহে অপেক্ষা আছি। বেচারা আমেরিকান অ্যালান, যে কিছু প্রেম বলতে বিছানা ছাড়া কিছু বোঝে না, তাকেও পূর্বা ভারতীয় ভালবাসার অপেক্ষার পাঠ পড়িয়ে এতদিন কি জ্বালা দিয়েছে সেটা বেশ বুঝতে পারছি। পূর্বার ভয় পাওয়া স্বাভাবিক। কালকে অবধি হয়তো ওর কাছে ব্যাপারটা অনেক দূরের কোনও স্বপ্ন টাইপের ছিল। আজ সকালে অ্যালানের এসএমএস এ ঘুম থেকে উঠে টের পেয়েছে যে সেটা কতটা সত্যি। বাবলা কাছে থাকার অজুহাত দিয়ে অ্যালানের আগ্রাসী ঠোঁটকে এখন আর দূরে সরিয়ে রাখতে পারবে না। আর শরীর? যাকে পাওয়ার জন্যে অ্যালান কামনায় কাতর আবেদন জানিয়ে বার বার ব্যর্থ হয়ে ফিরেছে, পূর্বা নিজেও নিজের ভিতরের লেলিহান ইচ্ছেটাকে একটা ঠুনকো বেড়াজাল দিয়ে আটকে রেখে বার বার করে পিছিয়ে এসেছে, ও বুঝতে পেরেছে সেটা আর সম্ভব হবে না। আমি সোফা তে গা এলিয়ে দিয়ে আবার পুরনো কথা ভাবা শুরু করলাম।
Like Reply
#12
 ৯)

ওই লোকটা আজকে আমায় লিফট দিলো, ওয়াল মারট থেকে বাড়ি অবধি”, পূর্বা আমাকে ফোন করে জানিয়েছিল। গ্যারাজ এর ঘটনা টার প্রায় সপ্তাহ তিন পরের কথা।

 
কোন লোকটা?”, অফিসের কাজে ব্যাস্ত ছিলাম, পূর্বার কথার ইঙ্গিত টা ঠিক করে ধরতে পারিনি। আমাদের তখনও একটাই গাড়ি ছিল। আমি সেটা নিয়ে অফিস চলে গেলে পূর্বা মাঝে মধ্যে হেঁটে হেঁটেই কাছের ওয়াল মারট বা আর কোনও গ্রসারি শপিং এ চলে যেত। অনেক জিনিস হয়ে গেলে ক্যাব নিয়ে ফিরে আসত। ওর কথা শুনে যা বুঝেছিলাম তা হল, বাইরে এসে যখন পূর্বা ক্যাব এ কল করবে ভাবছে তখনি নাকি হটাত করে কোথা থেকে যেন অ্যালান এসে আবির্ভাব হয়েছিল। পূর্বা প্রথমে না চেনার ভান করছিলো কিন্তু সেটা বেশিক্ষণ চালিয়ে যেতে পারেনি। অ্যালান নাকি ওর হাত থেকে ট্রলি টা প্রায় কেড়ে নিয়ে পারকিং লট এর দিকে হাঁটা দিয়েছিল। পূর্বা বেচারি আর সিন ক্রিইয়েট না করে বাধ্য মেয়ের মতন পিছু পিছু চলে এসেছিল।
 
কোনও বাজে ব্যবহার করেনি তো?”, আমার চিন্তা হচ্ছিল খুব। অ্যালান লোকটা একটু রুক্ষ সুক্ষ আর আগ্রাসী টাইপের। ভয় হচ্ছিলো ও পূর্বার কোনও ক্ষতি না করে দেয়।
ভাটক্ষতি আবার কি করবে। একটু বেশি পাকা টাইপের। তবে আজকে তো আমাকে খুব করে সরি বলল। আগের দিন নাকি অভদ্র ব্যবহার করেছিল আমার সাথে তার জন্যে। আমি ভাবলাম কি জানি ওই তাকিয়ে থাকা টা মিন করছে নাকিতাই আর কিছু বলিনি। ভারি ভারি জিনিস গুলো একদম কিচেন অবধি পৌঁছে দিলো”, এক নিশ্বাসে বলে ফেলেছিল পূর্বা। গলায় উতসাহ টা লক্ষ্য করার মতন ছিল।

 
আর কি বলল?”, আমি আরও ডিটেলস এ জানতে চাইছিলাম। শুধু মাল পত্র বয়ে এনে দিলো চুপচাপ নাকি আরও অনেক কথা হোল?”
 
হমমমআর আমার অনেক প্রশংসা করলো। আমাকে নাকি ভারতীয় প্রিন্সেস এর মতন দেখতে”, পূর্বা হাসতে হাসতে উত্তর দিয়েছিল।
 
যাক, আরব্য রজনী ছেড়ে বাবু এবার ঠাকুমার ঝুলিতে ঢুকেছে। আমি আগের দিন আমাদের এথনিক ব্যাকগ্রাউনড না বললে হয়তো আবার জেসমিন দিয়েই ট্রাই মারত। পূর্বা কে আগের দিনের প্রশংসা টা বলা হয়নি।
 
তুমি তো দেখছি একেবারে গদগদও। কি ব্যাপার?”, আমি চিমটি কেটে জিগাসা করেছিলাম।
 
হবনা? এমন হ্যান্ডসাম হাঙ্কআমাকে যেরকম লাইন মারছিল না তুমি যদি একবার দেখতে। আর শুধু আমি নয় বাবলাও খুব পটে গেছে। কাধে চেপে কিছুক্ষন ঘোরাঘুরি করে নিয়েছে”, পূর্বা অ্যালান কে সাপোর্ট করে চলেছিল, “একটু লেখাপড়া কম জানা লোক তো, তাই কারটেসি বোধ অতটা নেই

[+] 1 user Likes Dobby Jobby's post
Like Reply
#13
১০)

অ্যালানের সাথে পূর্বার প্রথম একা আলাপচারিতা এতটা নির্বিবাদে যাবে আমি আন্দাজ করতে পারিনি। লোকটাকে আমার প্রচণ্ড রকম মাগিবাজ আর অভদ্র মনে হয়েছিল প্রথম আলাপে। ভয় ছিল পূর্বার হয়তো খুব বাজে ধারণা হবে ওকে নিয়ে।
 
 
পূর্বার সাথে তারপরে এখানে ওখানে বিভিন্ন জায়গায় অ্যালান এর দেখা হতে শুরু করেছিল। কখনও ওষুধের দোকানে, কখনও ভিক্টোরিয়াজ সিক্রেট এর শো রুম এর সামনে আবার কখনও বা আমাদের বাড়ির গেট এর উলটোদিকের ফুটপাথে। পূর্বা একইরকম ঝলমলে হয়ে আমাকে অ্যালান এর গল্প করত। একদিন নাকি বাবলা কে নিয়ে পার্ক এ খেলতে গেছিলো যখন পূর্বা, অ্যালান এসেছিলো ওর কুকুর কে নিয়ে ঘোরাতে। বাবলা ওর কুকুর কে নিয়ে খুব লাফালাফি দৌড়া দৌড়ই করছিল। আর ওরা দুজন বেঞ্ছ এ বসে আইসক্রিম খেয়েছিল।
 
ব্যসপ্রেম তো শুরু হয়েই গেছে”, আমি বাড়ি ফিরে পূর্বার পিছনে লাগা শুরু করেছিলাম, “আমরাও তো প্রথম চার বছর লেক এর ধারে শুধু আইস ক্রিম খেয়েই কাটিয়েছিলাম
 
প্লিজ অর্ক, আমরা জাস্ট বন্ধু। ও শুধু আমার কাছ থেকে আমাদের কালচার সম্পর্কে জানতে চায়। আমি একমাত্র বকবক করে যাই। জানিনা ও কতটা কি নিতে পারে”, পূর্বা উত্তর দিয়েছিল। পূর্বা বিকেলে বেরনোর পোশাক টা তখনও পরেইছিল। কমলা রঙের শরীর জড়ানো পাতলা কাপড়ের হাত কাটা শর্ট টপ পড়েছিল। নিচে একটা কালো ঘের ওয়ালা স্কার্ট হাঁটুর সামান্য ওপরে শেষ হয়েছে। পরিপূর্ণ দেহে পূর্বার ডবকা দুধ দুটো কে আরও যেন বড় আর দৃষ্টি আকর্ষণকারী লাগছিল। দুধের বোটা দুটো একটু ফুলে উঠেছে পূর্বার, অ্যালান এর কথা মনে করেই কি ও উত্তেজিত হয়ে গেল ভিতরে...... অ্যালান এর আগ্রাসী ভাব পূর্বার শরিরে কি শিহরন জাগাছছে্‌্‌্‌  আন্দাজ করতে কষ্ট হচ্ছিলো না যে অ্যালান এর আইস ক্রিম হয়তো হাতেই গলে গেছিলো। আমিই চোখ ফেরাতে পারছিলাম না তো বেচারা কি করবে।
 
শুধু তোমার কথা শুনেই গেছে? লাইন মারেনি?”, আমি পূর্বার মুখ থেকে শুনতে চাইছিলাম অ্যালান আর কিছু এগিয়েছে কিনা। পূর্বার ফর্সা মুখটা মুহূর্তের জন্যে যেন লজ্জায় লাল হয়ে গেছিলো।
 
হ্যাঁওর তাকানো টা খুব তীব্র। নিজেকে কেমন যেন নগ্ন বলে মনে হয়। আমি তো অন্য দিকে তাকিয়ে কথা বলি”, পূর্বা মাথা নিচু করে জবাব দিয়েছিল। আমার কাছে ধরা পড়ে গেছিলো ও। অ্যালান এর তীক্ষ্ণ চোখ পাশে বসে থাকা পূর্বার মন আর দেহকে উলঙ্গ তল্লাশি করে যায় আর সেটাই যেন আমার স্ত্রীর দুর্বলতা। অ্যালান এর চোখ যখন ওর নিরাবরণ স্তনসন্ধি ধরে নেমে যেতে চায় আরও গভীরে পূর্বা তখন নিজেকে গুটিয়ে নেয়না। নিজেকে ঢেকে ফেলে লজ্জার চাদরে কিন্ত সাড়া শরীর বিদ্রোহ করে মেলে ধরে অ্যালান এর দৃষ্টি সুখের উল্লাসে। হইত তখনও পূর্বা ওর পরিপুষ্ট দুধ দুটোর উঁচু হয়ে থাকা বোটা দুটো মেলে ধরেছিল......আমি বুঝেছিলাম পূর্বা অ্যালান এর সঙ্গ উপভোগ করছে আর ওদের কে আরও বেশি করে মেশার সুযোগ করে দেওয়া উচিত আমার। আমার কল্পনা দানা বাঁধতে শুরু করেছিল বাস্তবের মাটিতে।
[+] 6 users Like Dobby Jobby's post
Like Reply
#14
Interesting story.
Repped you.
Please continue.
Like Reply
#15
আপডেট দিন দাদা!
Like Reply
#16
ভালো গল্পের শুরুটা যেরকমটি হবার কথা, সেরকমভাবেই হয়েছিলো। প্লটটা দানা বাঁধতে শুরু করতেই গল্পের লেখক হাওয়া হয়ে গেলেন তার গল্পের ঝাঁপি খুলে রেখেই... 
আফসোসটা সেই কারনেই বেশী লাগছে। গল্পের মূল স্বাদটা আর নেয়া হলো না ! 
সুন্দর প্রয়াসের জন্য লেখককে অনেক ধন্যবাদ ! 
Like Reply
#17
(26-01-2019, 03:26 PM)Dobby Jobby Wrote:
১০)

অ্যালানের সাথে পূর্বার প্রথম একা আলাপচারিতা এতটা নির্বিবাদে যাবে আমি আন্দাজ করতে পারিনি। লোকটাকে আমার প্রচণ্ড রকম মাগিবাজ আর অভদ্র মনে হয়েছিল প্রথম আলাপে। ভয় ছিল পূর্বার হয়তো খুব বাজে ধারণা হবে ওকে নিয়ে।
Chamotkar jharjhare bhashar bnadhuni to!!!
Like Reply
#18
এই অসমাপ্ত গল্পটি nri_cpl এর লেখা. আর এই forum-এ আমি গল্পটিকে প্রথম post করি. দেখে ভালো লাগছে আপনি এই গল্পটিকে শেষ করার চেষ্টা করছেন. আপনার প্রয়াসকে সাধুবাদ জানাই.
Like Reply
#19
some one should complete this awsum story
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)