Thread Rating:
  • 12 Vote(s) - 3.25 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Adultery অন্য গল্প
#1
১ম পর্ব:

'কি রে খবর শুনেছিস?' দিশানী ঘরে ঢুকতেই কেয়া ওকে বলে ওঠে।
দিশানী কিছু বলার আগেই পল্লবী বলে ওঠে 'খবর গুরুতর বস,তলিয়ে দেখতে হবে'।
দিশানী দত্ত (বয়স 18, উচ্চতা 5'3"), কলেজে পড়ে 1st year. দিশানীরা এসেছে কেয়ার বাড়িতে । ওরা তিনজন ই এবছর কলেজে উঠেছে। একই পাড়া,।এক্ই কলেজ হওয়াতে ওদের বন্ধুত্বটাও বেশ গাঢ় হয়েছে। উচ্চমাধ্যমিকের তিন চার মাস আগে থেকেই ওদের বাইরে যাওয়াটা বন্ধ হয়ে গেছিলো। তখন কেয়ার বাড়িতেই মাঝে মধ্যে আড্ডা দিতে যেতো। দেখতে দেখতে কেয়ার বেডরুম টাই ওদের প্রধান আড্ডাস্থল হয়ে উঠলো। আড্ডা বলতে সব টপিক ই চলে । পিএনপিসি থেকে পড়াশোনা বা প্রেম থেকে সেক্স সবকিছুই আলোচিত হয়।
ওদের মুখ থেকে গুরুতর খবর শুনে দিশানী জিজ্ঞেস করে ওঠে 'খবর টা কি শুনি ?'
পল্লবী বলে ওঠে 'আরে তোমার কাবেরী দিকে দেখলাম ‌বাজারে অনিল দার বাইকে'।
খবরটা দিশানীর কাছে গুরুতর না হলেও অবাক করার মতই। কাবেরী দি ওর নিজের দিদি নয়। পুরো নাম কাবেরী সেন, (উচ্চতা 5'5" ফিগার 34-28-34, বয়স 25) দিশানীর বাবার বন্ধুর মেয়ে, ওদের বাড়িতে ভাড়া থাকে। দিশানী কাবেরী দি বলেই ডাকে , বছরখানেক হল কাবেরী ওদের বাড়িতে ভাড়া এসছে। কাবেরী একটা প্রাইভেট ফার্মে চাকরি করে, নিজের বাড়ি থেকে যাতায়াতের অসুবিধে হয় জন্য দিশানীদের বাড়িতে ভাড়া এসছে।
আর অনিল দা হলো ওদের পাশের বাড়ির, পুরো নাম দিশানী জানে না (বয়স 28, হাইট 5'10"), আসলে অনিল ওদের পাশের বাড়িতে অলোকেশ জেঠুর বাড়িতে ভাড়া থাকে প্রায় বছর চারেক হলো। অলোকেশ জেঠূ আর জেঠিমা প্রায় দুবছর ধরে বেঙ্গালুরুতে থাকে ওদের ছেলের কাছে। ছ মাসে এক বার আসে, তা সেই অর্থে অনিল ই এখন বাড়ি দেখাশোনা করে।

দিশানীকে খবরটা আরো অবাক করলো কারন কাবেরী দির মত একজন শিক্ষিতা , চাকরিজীবি কি করে অনিলদার সাথে ঘুরছে। তাছাড়া যথেষ্ট স্মার্ট, দিশানী কথা বলেই বুঝেছে। আর কাবেরী দি খুব একটা সুন্দরী না হলেও মুখ সুশ্রী আর যথেষ্ট স্টাইলিস, নিয়মিত পার্লারে যায়। আর অনিলদা চার বছর ধরে ওদের পাড়ায় থাকলেও কারো সাথেই তেমন একটা মেলামেশা করে না, কি করে সেটাও অনেকর অজানা। মাঝে মধ্যে বাইক নিয়ে ঘুরে বেড়াতে দেখে। অলোকেশ জেঠুর সাথে বার দুয়েক এসছিলো ওদের বাড়িতে তাও কোনো দরকারে, তাও সেটা অনেকদিন আগে। এরকম একজনের সাথে কাবেরী দির মেলামেশার খবরে একটু অবাকই হয় ও।
'তোরা ঠিক দেখেছিস তো?'- দিশানী জিজ্ঞেস করে ওঠে। 'আরে হ্যাঁ, দেখেছি বলেই তো বলছি'- কেয়া উত্তর দেয়।
'আরে হয়তো তাড়া ছিলো তাই লিফট নিয়েছে বাইকে, এ আর এমনকি'- দিশানী হাল্কা করার চেষ্টা করে ।
পল্লবী- না ভাই, দেখে অন্য রকম কেস ই মনে হলো।
কেয়া- হ্যাঁ, প্রেম করলেও আমি তো অবাক হবো না, শুনেছি অনিল দার চেহারাটা নাকি দারুন, মাসল ওয়ালা শরীর।
দিশানী অবাক হয়ে বলে 'তুই কি করে জানলি?'। কেয়া- 'আরে আমাদের কাজের মাসি মিনুদি বলেছে, ও তো অনিলদার বাড়িতেও কাজ করে। বলেছে চেহারাটাও করেছে একখান'।
দিশানী দের বাড়িতেও মিনু কাজ করে, ওর সাথে অবশ্য কখনো এমন কথা হয়নি। তবে কেয়ার এসব ব্যাপারে আগ্রহ কম না, তাই মিনু মাসির সাথে এসব আলোচনাও করে। দিশানী বলে 'দেখ যাই বল তোরা যেমন ভাবছিস হয়তো ততটাও গভীর নয় ব্যাপার টা'।
'দেখ আমরা যা দেখেছি তোকে তাই বললাম, একটু খেয়াল রাখিস' - পল্লবী উত্তর দেয়।
আরও কিছুক্ষণ চলে ওদের আড্ডা। তবে দিশানী ইচ্ছে করেই আর এই টপিকটা ওঠায় নি। নিজে যতক্ষন না সেরকম কিছু দেখছে ততক্ষন এসব নিয়ে কিছু ভাববে না বলেই ঠিক করে।
[+] 5 users Like Aragon's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
শুরুটা দারুণ হয়েছে। তবে বুঝতে পারছি না কোন ধরনের গল্প হবে। পরবর্তী আপডেটের অপেক্ষায়....... শুভ কামনা রইল।  
[+] 1 user Likes Mr.Wafer's post
Like Reply
#3
২য় পর্ব:

'কিরে এতক্ষণে আসার সময় হলো?'- বাড়িতে ঢুকতেই মায়ের গলা পায় দিশানী। দিশানী ওর বাবা মায়ের একমাত্র সন্তান। ওর বাবা দেবোজিত (47, হাইট 5'7") আর মা সুদীপা (39), হাইট 5'5", ফিগার 36-30-36। দেবোজিত দিল্লীতে একটা আইটি কোম্পানিতে কর্মরত। মাঝে মধ্যে ছুটিতে আসে, হপ্তা দুয়েক আগে দেবোজিত এসছিলো, চার পাঁচদিন থেকে চলে গেছে আর সুদীপা হাউসওয়াইফ। কলেজ ফাইনাল ইয়ারের আগেই দেবোজিতের সাথে বিয়ে হয়ে যায়। এরপর থেকে সংসারের যাবতীয় দায়িত্ব পালন, মেয়েকে মানুষ করা সবই একার হাতে সামলেছে ও। পাশাপাশি এখন কাবেরীর দেখাশোনার দায়িত্বটাও এখন ওর কাধে, যতই হোক দেবোজিতের বন্ধুর মেয়ে।

সুদীপা দের দোতলা বাড়ি, ওপর তলায় ওরা থাকে আর নীচ তালায় কাবেরী থাকে। ওদের বাড়ির ছাদ আর পাশের অলোকেশদা দের বাড়ির ছাদটা গায়ে গায়ে লাগানো। আগে অলোকেশদা আর বৌদির সাথে ভালোই গল্প গুজব হতো, ওরা চলে যাওয়াতে এখন সেটাও বন্ধ।
দোতলায় উঠে নিজের ঘরে চলে যায় দিশানী। একটু পরেই ওর মা স্নানের জন্য তাড়া দেবে। তার আগে একটু গল্পের বই নিয়ে বসে। যদিও মন বসে না, মাথায় কাবেরী দের ব্যাপার টাই ঘুরতে থাকে। যদি ব্যাপারটা তেমন গুরুতর না হয় তবে কোনো কথা নেই, কিন্তু সেরকম কিছু হলে চাপ আছে আর ওর মা যদি জেনে যায় তবে কোনো কথাই নেই। এমনকি কাবেরী দির বাবা মাকেও জানিয়ে দিতে দ্বিধা করবে না।
কিছুক্ষণ পর সুদীপা আবার ওকে স্নানের জন্য তাড়া দেয় , দিশানী চিন্তা থামিয়ে বাথরুমের দিকে যায়।

বিকেলের দিকে হঠাৎ ঘুম ভেঙে যায় দিশানীর । দুপুরে খাওয়া দাওয়ার পর হালকা চোখ লেগে গেছিলো। ঘর থেকে বেরিয়ে এসে মায়ের রুমে উকি দেয় , দেখে সুদীপা ঘুমোচ্ছে। দিশানী হাওয়া খেতে ছাদে যায়, সিড়িতে উঠতেই দেখে ছাদের দরজা খোলা, ওর মা যেহেতু ঘুমোচ্ছে তাই ছাদে কাবেরী দিই আছে, এমনকি কথা বলার আওয়াজও আসছে। উকি দিতেই দেখতে পায় কাবেরীদি অনিলদার সাথে কথা বলছে।কৌতুহল চেপে রাখতে না পেরে উকি দেয় দিশানী-
(কাবেরীর গলা): তুমি একটা অসভ্য বুঝলে

(অনিলের গলা): কি করলাম শুনি?

কাবেরী: এই যে পার্কে গিয়ে যেভাবে কাধে হাত দিয়েছিলে..
অনিল( অনুযোগের সুরে): তোমার বুঝি খারাপ লেগেছে ?
কাবেরী: তা না, তাছাড়া কেউ দেখে ফেললে ।
অনিল: সে দেখলে দেখবে, তাতে আমার কিছু যায় আসে না।
কাবেরী: হ্যাঁ তোমার আর কি
অনিল: এই শোনো না, কাল হোক তাহলে
কাবেরী: তুমি না বড্ড বেড়েছো
অনিল: আরে চলো তো, কিছু হবে না
কাবেরী: আচ্ছা দেখছি
অনিল: না দেখছি টেকছি না, কাল ছুটি নাও
কাবেরী: তা কোথায় নিয়ে যাবে শুনি ?
অনিল: আমার চেনাজানা এক বন্ধুর বাড়ি আছে, খালিই থাকে ওখানে
কাবেরী: এই না না ওখানে নয়
অনিল: তবে ?
- এক কাজ করবো, কাল কাকিমা দুপুরের দিকে থাকবে না আর দিশানীরও কলেজ আছে, আমি অফিস থেকে কিছু একটা ম্যানেজ করে ১টার দিকে বাড়ি চলে আসবো, তুমি এখানে চলে এসো।
- ওকে ডার্লিং, আমার আর তর সইছে না
- আর হ্যাঁ ছাদের দরজা টা খোলা থাকবে, তুমি ছাদ দিয়ে নেমে সোজা আমার ঘরে চলে এসো।

ওদের কথোপকথোন টা আরও চলতো, তবে এসব শুনে দিশানী আর দাঁড়ালো না, সোজা নিজের ঘরে চলে এলো।
তাহলে কাবেরীদির ব্যাপারে পল্লবীরা যা বলেছিলো সেটা একেবারেই ঠিক। শুধু তাই নয় ওদের সম্পর্কটা বেশ গাঢ় ও হয়েছে, তাই অনিলদা কাল ওদের বাড়িতেই আসবে দেখা করতে। কাবেরীদি ঠিকই বলেছে কাল ওর মা দুপুরের দিকে বাড়িতে থাকবে না। সুদীপা কাল জয়িতা মাসি দের বাড়ি যাবে, জয়িতা হল ওর মায়ের স্কুলে জীবনের বান্ধবী। আর অনিলদা এর ফাকে ওদের বাড়িতে এলে সেটা যে দেখা করার চেয়েও বেশি কিছু হবে সেটা ভালোই বুঝতে পারছে। তবে দিশানী ভেবে পাচ্ছে না যে ও এখন কি করবে, কেয়া- পল্লবীদের ডাকবে?, ওদের ডাকলে আবার এসব জিনিস ছড়াতেও সময় লাগবে না আর ওর মা যদি এসব জেনে যায় তখন আরো বড় ঝামেলা হবে। এসব ভাবতে ভাবতেই কাবেরীর সিড়ি দিয়ে নীচে নামার শব্দ পায় দিশানী, মানে ওদের কথাবার্তা শেষ। তবে যাই হয়ে যাক না কেন ও কাল দুপুরে বাড়িতেই থাকবে আর নিজের চোখে আসল ব্যাপার টা দেখবে।
[+] 6 users Like Aragon's post
Like Reply
#4
Darun update
Like Reply
#5
দাদা দারুণ হচ্ছে এভাবেই চালিয়ে যান সাথে আছি।  
Like Reply
#6
ভালো হচ্ছে..
এগিয়ে চলুন।
[+] 1 user Likes Foolhan121's post
Like Reply
#7
Choluk dada
পাঠক
happy 
Like Reply
#8
নিয়মিত আপডেট পাবো আশা করি
Like Reply
#9
৩য় পর্ব:

সেদিন ই সন্ধ্যার দিকে কাবেরীদি ওর মার কাছে আসে। সুদীপা সেই সময় রান্নাঘরে ব্যস্ত ছিলো। দিশানীও কাবেরীকে দেখে বাইরে আসে। সুদীপা কাবেরীকে দেখে জিজ্ঞেস করে 'কিরে কি খবর?' 'এই একটু নুন নিতে এলাম'- কাবেরী উত্তর দেয়। কাবেরীদি মাঝে মধ্যে এরকম টুকটাক জিনিস নিতে ওর মায়ের কাছে আসে। সুদীপা একটা কাপে কিছুটা নুন দিয়ে বলে 'আর তোর অফিস কেমন চলছে?'। 'এই চলছে কাজের চাপও আছে'- কাবেরী বলে।
সুদীপা: এটাই তো নিজের পায়ে দাড়ানোর সময়।
কাবেরী: আর কি, কাকু কবে আসবে?
সুদীপা: তোর কাকুর কথা বাদ দে, এই তো গেলো কিছুদিন আগে, আবার আসতে দেরি আছে।
কাবেরী: তুমি তো কাল দুপুরে থাকবে না?
সুদীপা: হ্যাঁরে, কাল একটু বেরোবো
ঠিক সেই সময়ই দেবোজিতের ফোন আসায় সুদীপা ফোনে ব্যস্ত হয়ে পড়ে। কাবেরী এবার দিশানীকে জিজ্ঞেস করে 'কিরে কলেজ কেমন চলছে?'
দিশানী- এই তো চলছে
কাবেরী- কাল কলেজ যাবি?
দিশানী- হ্যাঁ যাবো
'আচ্ছা, আমি এখন আসি, পরে কথা হবে'- এই বলে কাবেরী নিজের ঘরে চলে যায় যায়।
রাতে ডিনারের পর দিশানী চিন্তা করতে থাকে কাল কি করবে। সন্ধ্যায় কাবেরীদি এসছিলো কাল ওরা বাড়ি থাকবে কি না সেই বিষয়ে খবর নিতে, নুন নিতে আসাটা শুধু একটা বাহানা ছিলো।

পরদিন সকালে উঠেই দিশানী ঠিক করে নেয় আজ আর কলেজ যাবে না। পল্লবীকে ফোন করে জানিয়ে দেয়। গিয়ে তাড়াতাড়ি চলে আসতে পারতো, তবে কোনো কারনে যদি দেরি হয়ে যায়, তাই রিক্স নেয়নি। তবে আজ যে কলেজ যাবে না সেটা আর ওর মাকে বলে নি, সুদীপা জানলেই কলেজে যাবার জন্য জোরাজুরি করবে।
কাবেরী যথারীতি দশটার দিকে বেরিয়ে যায়। দিশানী অপেক্ষা করতে থাকে সুদীপার বেরোনোর জন্য। ১১টার দিকে সুদীপাও বাড়ি থেকে বেরিয়ে যায়। সুদীপা বেরিয়ে যেতেই দিশানী ওর মায়ের বেডরুমে ঢোকে। ও জানে কাবেরীর রুমের একস্ট্রা চাবি সুদীপাদের টেবিলের ড্রয়ারেই থাকে। ওখান থেকে চাবি নিয়ে কাবেরীর রুমের লকটা খোলে ।
কাবেরীর বেডরুমটা খুব একটা বড় না হলেও বেশ গোছানো। দিশানী কোলাপসেবেল জানালাটা অল্প খুলে দরজায় তালা দিয়ে বেরিয়ে যায়।
এরপর দিশানীর অপেক্ষা শুরু হয়। ঠিক একটার দশ মিনিট আগে কাবেরীর ঘরের জানালায় এসে উকি দেয় দিশানী। জানালাটা বাড়ির পেছন দিকে হওয়ায় সামনের দিক থেকে সহজে চোখে পড়ে না। ঠিক পনেরো মিনিট পর দিশানী দরজা খোলার আওয়াজ পেলো।
*
অনুষ্ঠান বাড়িতে আসার পর প্রায় দু ঘন্টা কেটে গেছে। জয়িতা হলো সুদীপার অনেকদিনের বান্ধবী। অনুষ্ঠান বলতে আজ জয়িতাদের বাড়ির গৃহপ্রবেশ। ফ্ল্যাট ছেড়ে নিজেদের বাড়িতে এসেছে ওরা। জয়িতা ওর মতই হাউস ওয়াইফ। অনুষ্ঠানে আসার পর অবশ্য জয়িতার সাথে তেমন একটা কথা হয়নি। অন্য গেস্ট দের নিয়েই ব্যস্ত ও। তবে জয়িতার বর রমেশ এসে কিছুক্ষণ গল্প করে গেছে ওর সাথে। রমেশের নিজস্ব ব্যবসা আছে, ওকেও দেবোজিতের মত বাইরে থাকতে না হলেও বেশ ব্যস্ত থাকতে হয়। ওদের মেয়ে রাতুলা এবার ইলেভেনে উঠলো, দিশানীর চেয়ে বছর দুয়েকের ছোটো। রাতুলা এসে ওকে খেতে নিয়ে যায়। জয়িতা বার বার এসে বলে যায় সুদীপা যেন খাওয়া দাওয়ার পরও থাকে।
খাওয়া দাওয়ার প্রায় ঘন্টাখানেক পর জয়িতা আসে সুদীপার কাছে। 'কিরে বর মেয়েকে তো আনতে পারতি'- জয়িতা বলে।
সুদীপা- মেয়ের তো কলেজ, আর দেবোজিতের কথা বলিস না, কাজের চাপে তেমন একটা আসতেও পারে না।
জয়িতা- আমার টারও একই অবস্থা, আজো বলে কোথায় যেতে হতো, অনেক কষ্টে আজ আটকেছি।
সুদীপা- তা শেষ অবধি নিজেদের বাড়িতে এলি
জয়িতা- হ্যাঁ, ফ্ল্যাট টা ভালো ছিলো , তাও নিজেদের বাড়িটাই বেটার।
সুদীপা- তা অবশ্য ঠিক
জয়িতা- তবে কি জানিস তো, আরও একটা কারন আছে এখানে আসার।
সুদীপা- কি ?
জয়িতা- আজ বলবো না, তুই আরেকদিন আয়, সেদিন সেসব নিয়ে বেশ জমিয়ে গল্প করা যাবে।
এরপর আরও কিছুক্ষণ গল্প চলে ওদের। বেরোনোর সময় বারবার সুদীপাকে আসতে বলে জয়িতা। সুদীপা জানায় আসার আগে ফোনে ওকে সব জানিয়ে দেবে।
[+] 3 users Like Aragon's post
Like Reply
#10
post next chapter fast please
[+] 1 user Likes kabir5khan's post
Like Reply
#11
৪র্থ পর্ব:

দরজা খুলে কাবেরীকে ভেতরে ঢুকতে দেখে দিশানী। সময়মত ই আজ বাড়ি চলে এসছে। ঘরে ঢুকেই ব্যাগটা রেখে আবার বেরিয়ে যায় কাবেরী। দিশানী বুঝতে পারে হয়তো ছাদে যাচ্ছে কারন অনিলদা কে ছাদ টপকেই আসতে বলেছিলো গতকাল। দিশানীর অপেক্ষা শুরু হলো, এক একটা সেকেন্ড যেন এক এক ঘন্টা মনে হচ্ছিল ওর কাছে। মিনিট তিন-চার পর কাবেরী অনিলকে নিয়ে ঘরে ঢোকে। অনিলকে ভালো করে লক্ষ্য করে দিশানী। পরনে একটা বারমুডা, বেশ লম্বা আর চেহারাটাও বেশ সুঠাম।
ঘরে ঢুকতেই কাবেরীর কোমর জড়িয়ে ধরে নিজের কাছে টেনে নেয় অনিল। কাবেরীর মাথাটা ধরে ওর ঠোঁটে ঠোঁট বসিয়ে দেয়। মিনিট দুয়েক ঠোঁটের রস শুষে কাবেরীকে উলটো দিকে ঘুরিয়ে দেয় অনিল। কাবেরীর পরনে একটা সবুজ রঙের শার্ট আর ছাই রঙের ট্রাউজার। কাবেরী বলে ওঠে 'তাড়াতাড়ি করো, আমাকে আবার অফিস যেতে হবে'। 'হ্যাঁ রে আমার খেয়াল আছে সেটা'- এই বলেই পেছন দিক থেকে শার্টের বোতাম গুলো খুলে সবুজ রঙের শার্টটা মেঝেতে ফেলে দেয় অনিল। কাবেরীর ওপরে একটা খয়েরি রঙের ব্রা। অনিল পিছন থেকেই ঘাড়ে পিঠে চুমু খেতে খেতে কাবেরীর মাই গুলো টিপতে থাকে। হাতের সুখ মিটিয়ে কাবেরীকে আবার ঘুরিয়ে দাড় করায়, এবার ট্রাউজারের চেন টা খুলে দেয়, কাবেরী নিজেই ওর পা দুটো উন্মুক্ত করে দেয়। দিশানী এখন ভালো ভাবে লক্ষ্য করে কাবেরীকে। পরনে শুধু একটা খয়েরি রঙের ব্রা আর খয়েরি রঙের প্যান্টি। মাই গুলো ওর চেয়ে সাইজে বড়, চেহারাটা স্লিম ই বলা যায়, পেটে বাড়তি মেদের কোনো লক্ষন নেই আর এই অবস্থায়ও বেশ সেক্সি লাগছে।
অনিলও নিজের বারমুডা আর জাঙ্গিয়াটা খুলে পুরো নগ্ন হয়ে যায়। কাবেরীকে কোলে তুলে নিয়ে বিছানায় চীৎ করে শুইয়ে দেয় অনিল। কাবেরীর গলায় বুকের খাজে চুমু খেতে খেতে নীচে নামে অনিল, সাথে মনের সুখে মাই মর্দন করতে থাকে। কাবেরীর দুই থাইতে চুমু খেয়ে ওর প্যান্টিটা টেনে মেঝেতে ফেলে দেয় অনিল। দিশানী বুঝতে পারে কি হতে চলেছে। এবার কাবেরীর পা দুটো ফাক করে ওর বাড়াটা কাবেরীর গুদে সেট করে একটা ঠাপ দেয়, কাবেরী 'আআআ করে ওঠে। ধীরে ধীরে ঠাপানোর গতি বাড়াতে থাকে অনিল, সেই সাথে কাবেরীর চিৎকার, 'আআআআআ অনিল', 'আআআ থেমো না আরও জোরে'। এক নাগাড়ে প্রায় মিনিট দশেক ঠাপিয়ে কাবেরীর গুদে মাল ঢেলে দেয় অনিল, এরপর বাড়াটা বের করে কাবেরীর পাশে শুয়ে পড়ে।
একহাতে কাবেরীকে জড়িয়ে বলে ওঠে 'কেমন লাগলো?'। 'বেশ ভালো'- কাবেরী উত্তর দেয়। অনিল কাবেরীর কপালে চুমু খেয়ে বলে 'তোমার তাড়া না থাকলে আজ আরেক রাউন্ড খেলতাম'। কাবেরীও অনিলের গালে চুমু দিয়ে বলে 'না সোনা আবার পরে, এখন এসো, আমাকে অফিস যেতে হবে'। ওরা বিছানা থেকে উঠে পড়ে, কাবেরীর পরনে শুধু ব্রা। অনিল ওর জামাকাপড় পড়ে বলে 'একটা গুডবাই কিস দাও'। কাবেরী অনিলের মাথাটা নীচে নামিয়ে ওর ঠোঁটে ঠোঁট বসিয়ে দেয়। সে এক গভীর চুম্বন। দিশানী খেয়াল করে অনিলদা ওর ডান হাতটা দিয়ে কাবেরীদির পাছাটা চটকাচ্ছে। দিশানী হেসে দেয়। ওদের চুম্বন পর্ব শেষ হবার পর অনিল বেরিয়ে যায় আর কাবেরীও ফ্রেশ হতে বাথরুমে ঢোকে । এদিকে দাড়িয়ে থাকতে থাকতে দিশানীরও পা ব্যথা হয়ে গেছে, ওকেও ঘরে গিয়ে ফ্রেশ হতে হবে।

এই ঘটনার পর পাঁচদিন কেটে গেছে। এর মধ্যে সেরকম কোনো কিছু ঘটে নি। দিশানী ওর লাইভ চোদাচুদি দেখার কথা অবশ্য কারো সাথেই শেয়ার করেনি। সুদীপাকে বলেনি কারন ওর বাবাকে বলে দিলে বড় কোনো ঝামেলা লেগে যেতে পারে। এমনকি কেয়া- পল্লবীদের সাথে আড্ডা মারতে গেলেও এটা গোপনই রেখেছে ওদের থেকে। তবে আজ এমন একটা ঘটনা ঘটে গেল যেটা ওদের জীবনের মোড় অন্য দিকে নিয়ে গেল।
কলেজ থেকে ফিরতেই কেয়ার ফোন 'এই শোন , আজ মা আর কাকিমা অনিলদা আর কাবেরীদি কে এক সাথে দেখে ফেলেছে', কথাটা শুনতেই চমকে ওঠে দিশানী। এই ভয় টাই ও পাচ্ছিলো। কেয়া আরও বলে 'তোর মা কিন্তু ভীষন ক্ষেপে গেছে কাবেরীদির ওপর'। কেয়ার সাথে কথা বলার পর ভীষন চিন্তায় পড়ে যায় দিশানী। জানে না ওর মা কি করবে। যদি কাবেরীদির বাবা মাকে জানিয়ে দেয় তাহলেও অবাক হবে না।
সন্ধ্যা থেকেই বাড়ির পরিবেশ বেশ থমথমে। কাবেরী বাড়ি ফিরতেই সুদীপা ওকে ডাক দেয়, মায়ের ডাক শুনে দিশানীও বাইরে আসে। কাবেরী ওপরে আসতেই দিশানী খেয়াল করে, চোখ মুখে অল্প ভয়ের ছাপ। সুদীপা বলে 'দেখো কাবেরী তুমি এখন আমাদের বাড়িতে থেকেই অফিস করো, তাই তোমার দায়িত্বটাও এখন আমাদের, আমি চাই না তোমার জন্য পাড়ায় আমাদের সুনাম টা নষ্ট হোক,তাই তোমায় অনিলের সাথে মেলামেশা বন্ধ করতে হবে'- বেশ শাসনের সুর থাকে সুদীপার কথায়।
একটু সময় নিয়ে কাবেরী বলে 'ঠিক আছে কাকিমা, তুমি যা বলবে তাই হবে, তবে প্লীজ এটা বাড়িতে জানিও না'।
- তোমার বাড়িতে জানাবো না, আমিও চাই না ব্যাপার টা আরও জানাজানি হোক।

এর ঠিক দুদিনদিন পর সকালবেলা ঘুম থেকে উঠে ছাদে যায় দিশানী। সুদীপা তখনো ঘুম থেকে ওঠেনি। ছাদে গিয়ে দেখে কাবেরী দাড়িয়ে একা একা। দিশানী এসে বলে 'তুমি ঠিক আছো তো?'। 'হুম'- ছোট্টো উত্তর দেয় কাবেরী।
- অনিলদা কি বললো?
- দেখ, আমি অনিলকে যা ঘটেছে তাই বলেছি, আর ও বুঝেছে সেটা।
- অনিলদা এটা মেনে নিয়েছে?
-হ্যাঁ, তবে আমি ওকে যতটা জানি ও এত সহজে ছাড়বে না।
- সেকি তাহলে?
' সেটা সময় হলেই দেখতে পাবি'- এই বলে কাবেরী নীচের দিকে রওনা দেয়।
[+] 9 users Like Aragon's post
Like Reply
#12
গল্প ভালোই এগোচ্ছে, এভাবেই চলুক
[+] 1 user Likes Mr Fantastic's post
Like Reply
#13
অচেনা পৃথিবী galpo tar update din Dada ..
[+] 1 user Likes akash das's post
Like Reply
#14
দাদা ভাবে এগোচ্ছে কাহিনী টা। চালিয়ে যান সাথে আছি।
Like Reply
#15
করনা ভাইরাসের এই দুর্দিনে বাংলা নববর্ষ নিয়ে ছোট গল্প
Like Reply
#16
এগিয়ে চলুক
Like Reply
#17
Thik bolechen
Oi golpo tar update chai

(07-04-2020, 07:39 PM)akash das Wrote: অচেনা পৃথিবী galpo tar update din Dada ..
পাঠক
happy 
Like Reply
#18
৫ম পর্ব:

সপ্তাহ খানেক পর একদিন সকালে মিনু কাজ করতে আসেনি, দিশানীও কলেজ গেছে। বাসি জামাকাপড় কেচে ছাদে মেলতে যায় সুদীপা। ছাদে আসতেই অনিলকে দাঁড়িয়ে থাকতে থাকে। কাবেরীর ঘটনাটার পর অনিলের সাথে কোনো কথা হয় নি সুদীপার।
এদিকে সুদীপাকে দেখে অনিল হেসে জিজ্ঞেস করে 'কি বৌদি, মিনু আসে নি আজ?'। 'না তাই নিজেই আসতে হলো'- সুদীপাও হেসে উত্তর দেয়। অনিল- 'আপনাকে একটা কথা বলার ছিলো'। 'হ্যাঁ বলো'- কাপড় মেলতে মেলতে বলে সুদীপা।
- আপনি যা ভাবছেন আমার সাথে কাবেরীর তেমন কিছুই ছিলো না, তবু আপনি যখন বলছেন আমরা মেলামেশা বন্ধ করবো।
- দেখো , কাবেরী এখন এখানে থাকে, ওর দায়িত্ব এখন তো আমাদের, ওর বাবা, মা জানলে সেটা ওরা ভালোভাবে নিতেন না, যা করলাম কাবেরী আর আমাদের ভালোর জন্যই করলাম।
অনিল সুদীপার কথায় সায় দিয়ে জিজ্ঞেস করে 'দেবোজিত দা কবে আসবেন?'
- আসতে দেরি আছে, চাইলেই তো আর ছুটি পাওয়া যায় না।
- দাদা দিল্লীতে আছে কতদিন?
- তা বছর সাতেক তো হলো
- তা দাদা না থাকায় আপনার অসুবিধে হয় না?
- তা তো হয়ই, সংসারের যাবতীয় কাজ তো আমাকেই সামলাতে হয়।
- আমি সে কথা বলছি না
-তবে?
গলাটা একটু নামিয়ে অনিল বলে 'শরীরের খিদে বলেও তো কিছু একটা আছে'। সুদীপা একটু অবাকই হয় এমন প্রশ্ন শুনে 'এখন আর ওসব মনে হয় না, তাছাড়া মেয়ে বড় হচ্ছে আর বয়স টাও হত হলো'।
- এমন কিছু বয়স হয়নি আপনার, চাইলেই অনেক ছেলের মাথা ঘুরিয়ে দিতে পারেন আপনি।
সুদীপার জামাকাপড় মেলা শেষ হয়ে গেছিলো, তাই আর দাঁড়ালো না, সিড়ি দিয়ে নীচে নেমে এলো। আর অনিল টাও সত্যি মুখের লাগাম বলে কিছু নেই।
সেই দিন রাতে ডিনারের পর জয়িতার ফোন 'কিরে সেদিনের পর তো আর এলি না'।
- আরে যাবো যাবো করেও আর যাওয়া হয়নি
- এক কাজ কর কাল চলে যায়, মেয়ে কাল মামাবাড়ি যাচ্ছে, আর ওর বাবা আজই ব্যবসার কাজে বাইরে গেলো, বাড়িতে একাই থাকবো, দুজনে মিলে জমিয়ে গল্প করা যাবে।
সুদীপার ও কাল তেমন কাজ নেই। দিশানী কলেজ যাবার পর ফ্রি ই থাকে। ও জয়িতাকে জানিয়ে দেয় কাল বারোটা নাগাদ ওদের বাড়িতে যাবে।

পরদিন সকাল সকালই ঘুম থেকে ওঠে সুদীপা। রান্নাবান্না আজ আগেই সেরে রাখতে হবে। ও কখন ফিরবে তার ঠিক নেই। ফিরতে ফিরতে সন্ধ্যাও হতে পারে। দিশানীকে বলে দেয় ফিরতে দেরি হতে পারে।
দিশানী কলেজে বেরিয়ে যাবার পর দেবোজিতকে ফোন করে সুদীপা, প্রতি রাতেই নিয়ম করে দেবোজিত ফোন করে, কিন্তু গতকাল রাতে ফোন করেনি আর সুদীপার ও খেয়াল নেই, দেবোজিত ফোন ধরতেই সুদীপা বলে ওঠে 'কি গো কাল রাতে ফোন করলে না যে?'
- আরে আর বলো না, কাল অফিস থেকে ফিরতে ফিরতেই এত দেরি হয়ে গেল
- আজ একটু জয়িতার বাড়ি যাচ্ছি, ফিরতে বিকেল হতে পারে।
- আচ্ছা সাবধানে যেও, আর দিশানীরও অ্যাকাউন্টে টাকা পাঠিয়েছি, সময় মত তুলে নিও, আর কাবেরীর কি খবর?
দেবোজিত রোজ না হলেও মাঝে মধ্যেই কাবেরীর কথা জিজ্ঞেস করে,
- হ্যাঁ ভালো, তোমাকে ওসব নিয়ে ভাবতে হবে না।
ইচ্ছে করেই দেবোজিতকে কাবেরীর ঘটনাটা জানায় না সুদীপা। বললে হয়তো কাবেরীর বাবাকে সব বলে দিতো দেবোজিত আর ওদের সম্পর্কটা তেও হয়তো প্রভাব ফেলতো।
দেবোজিতের সাথে কথা বলার পর স্নান সেরে রেডি হয়ে নেয় সুদীপা।

সময়মত জয়িতার বাড়ি পৌছে যায়। বাড়ি থেকে বেরোনোর সময় মেসেজ করে দিয়েছিলো সুদীপা। জয়িতাদের নতুন বাড়িটা একতলা, তবে বেশ ছিমছাম। বাইরের গেট দিয়ে কিছুটা হেটে তারপর মেন ডোর।
সুদীপা এসে কলিংবেল বাজায়, কিন্তু কোনো সাড়া শব্দ পায় না, কিছুক্ষণ দাড়িয়ে আবার বাজায় তাও দরজা খোলে না, বেশ কয়েকবার বেল বাজানোর পর অবশেষে ভেতর থেকে জয়িতার আওয়াজ আসে 'কে, সুদীপা ?'
- হ্যাঁ
- আসছি দাড়া

দরজা খুলে জয়িতাকে দেখেই চমকে ওঠে সুদীপা। জয়িতার ওপরটা একটা চাদর দিয়ে ঢাকা আর নীচে শুধু একটা প্যান্টি, মাথার চুল এলোমেলো। 'বোস, আমি আসছি এখন ই' সুদীপাকে ড্রইংরূমে বসতে বলে জয়িতা বেডরুমের দিকে যায়। সোফায় বসলেও সুদীপার মন পড়ে থাকে জয়িতার বেডরুমের দিকে । কৌতুহল দমিয়ে রাখতে না পেরে পা বাড়ায় বেডরুমের দিকে। বেডরুমের দরজা হাট করে খোলা, দরজার সামনে এসে ভেতরের দৃশ্য চোখ পড়তেই হা হয়ে যায় সুদীপা।
একটা ছেলের সাথে চুম্বন ক্রিয়ায় মত্ত জয়িতা। দুজনেই প্রায় নগ্ন। ছেলেটা একটা জাঙ্গিয়া পড়ে আর জয়িতার পরনে শুধু একটা প্যান্টি। মেঝেতে জয়িতার শাড়ি, সায়া ব্লাউজ ব্রা আর ছেলেটার শার্ট প্যান্ট ছড়িয়ে আছে। এমনকি যে চাদরে ডেকে জয়িতা দরজা খুলতে এসেছিলো সেটার স্থান ও এখন মেঝেতে। এছাড়া ও বিছানার চাদরের দেখে বোঝাই যাচ্ছে এখানে ওদের সঙ্গম লীলা চলছিলো আর এখন মেঝেতে দাড়িয়ে গভীর চুম্বন চলছে ওদের।

সুদীপা আরও বেশি অবাক হলো ছেলেটার বয়স দেখে, বয়স 24-25 এর বেশি হবে না। দুজনেই দুজনের ঠোঁট চুষে চলেছে আর এতটাই গভীর চুম্বন যে সুদীপার উপস্থিতি ওরা কেউই টের পায়নি।
শেষমেষ জয়িতার চোখ দরজার দিকে যেতে সুদীপাকে দেখতে পায়, চুমু থামিয়ে বলে ওঠে 'ড্রইয়রুমে অপেক্ষা কর আসছি এখন ই' বলেই আবার চুম্বনে লিপ্ত হয়ে যায়। সুদীপা বুঝতে পারে এখানে দাড়িয়ে কোনো লাভ নেই, ও ড্রইয়রুমে ফিরে আসে।
(চলবে)
[+] 9 users Like Aragon's post
Like Reply
#19
Darun Update
Like Reply
#20
দাদা দারুণ হচ্ছে কাহিনী টা। এভাবেই চালিয়ে যান সাথে আছি।  
আসুন আমরা সবাই চটি গল্প উপভোগ করি।
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)