Thread Rating:
  • 27 Vote(s) - 3.44 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
কাশ্মীর ভ্রমন… ১৪ দিনের ট্যুর..... (Completed)
#1
One of my favourite story. Credit goes to the original writer. 

I am just copied from other forum and posted for enjoyment of the readers.
All the contents posted by me have been downloaded from the internet. Credit goes to the original uploaders. Anyone having any issues with pictures posted, please message for removal.
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
বেশ কিছুদিন ধরেই মাকে নিয়ে কোথাও বেড়াতে যাওয়া হয় না. হঠাৎ একটা সুযোগ এসে গেল. অফীসে ছুটি পাওনা ছিল কিছু.. আর একটা ট্রাভেল কোম্পানী বেশ সস্তায় একটা ট্যুর অর্গনাইজ় করেছে খবর পেলাম… কাশ্মীর ভ্রমন… ১৪ দিনের ট্যুর… জনপ্রতি ১৪,০০০ টাকা করে.

মাকে বললাম… যাবে নাকি ভূ-স্বর্গ দেখতে? মৃত্যুর পরে কোন স্বর্গ দেখবে..কিংবা আদৌ স্বর্গ কপালে জুটবে কি না ঠিক নেই… পৃথিবীর স্বর্গটা দেখে নিতে পার ইচ্ছা হলে.

মাও অনেকদিন বাইরে যায় না বলে হাঁপিয়ে উঠেছিল মনে মনে… শুনেই রাজী হয়ে গেল. সেদিনই বুক করে দিলাম দুজনের জন্য.

ট্রাভেল কোম্পানীটা আসলে কয়েক জন যুবক মিলে একটা গ্রূপ… নাম.. “পাখির ডানা ট্যুর & ট্রাভেলস”. নামটা বেশ মজার.. আর ছেলে গুলো ও আমারে বয়সী. ওদের সাথে আলাপ হলো… ৫ বন্ধু মিলে ট্যুরটা কংডাক্ট করে. আমাদের সঙ্গে যাবে দুজন… আর থাকবে কয়েকজন হেল্পিংগ হ্যান্ডস… যেমন রান্নার লোক … কাজের লোক… মাল-পত্র বয়বার লোক.. ইত্যাদি. যে ট্যুরটা সূপারভাইজ় করবে তার নাম তরুব্রত চৌধুরী… তরুদা. আমার চাইতে ৫/৬ বছরের বড়ো হবে.

ট্যুরটা একটু অদ্ভুত ভাবে সেট করেছে ওরা… এমন ট্যুর রুট আগে শুনিনি… বুকিংগের সময় ওরা জিজ্ঞেস করলো আমরা কাটরাতে বৈষ্ণ-দেবী দর্শন করতে চাই কি না? ওদের ট্যুরে ওটা নেই… ওরা পাহেলগাঁও থেকে সোজা অমৃতসর যাবে. স্বর্ণও মন্দির দেখে লুধিয়ানা থেকে ট্রেন ধরবে. কিন্তু কেউ যদি বৈষ্ণ-দেবী দেখতে চায়… তাকে সে ব্যবস্থা নিজেই করতে হবে.

শুধু ওরা রিটর্ন টিকিট তার ব্যবস্থা করে দেবে. যারা বৈষ্ণ দেবী যেতে চায়… তারা নিজের ব্যবস্থাপনাতে ওখানে যাবে… সেখান থেকে জম্মু হয়ে হিমগিরি এক্সপ্রেস ধরবে. আর বাকি রা অমৃতসর দেখে লুধিয়ানা হয়ে সেই একই ট্রেন পরে ধরে নেবে. মাকে ফোন করতেই মা জানালো সে বৈষ্ণ দেবী যেতে চায়… সেই মতো বুকিংগ করলাম. ট্যুর শুরু হবে নভেম্বরের তারিখ… ফিরব ২০ তারিখ.

জোগার-জন্তও করতে করতে দিনটা এসে গেল. মাকে নিয়ে একটু আগে ভাগে হাওড়া স্টেশনে পৌছে গেলাম. বড়ো-ঘড়ির নীচে সবার জমায়েত হবার কথা… দেখলাম অনেক লোকে এসে গেছে. লোক-জনের সংখ্যা দেখে প্রথমেই দেবতার গ্রাসের সেই লাইন মনে পড়লো…. “….. কতো বাল-বৃদ্ধ-নর-নারী….”…. সঙ্গে বেশ কিছু দূর্ধর্ষ যুবতী এবং অগ্নি-তুল্য বৌদি. কাঁচা চিবিয়ে খাওয়া এবং পুড়িয়ে মারার জন্য সেজে গুজে প্রস্তুত.

নিজেকে বললাম… চল তমাল… সময়টা মন্দ কাটবে না তোর. সেটা যে এত ভালো কাটবে তখনও সেটা বুঝিনি. ভূমিকা পড়ে যারা বিরক্ত হচ্ছেন… তারা এই গল্প পড়া বাদ দিতে পারেন… কারণ আমার অন্য গল্প গুলোর মতো এটাতে শুধু চোদাচুদি আর চোদাচুদি থাকছে না… সঙ্গে কাশ্মীরটাও থাকছে. তাই গল্প অনেক বড় হবে. আর যারা ধৈর্য ধরে পড়বেন… আশা করি তাদের নিরাশ করবো না.

মোটা মুটি সবাই এসে গেছেন. লিস্ট মিলিয়ে দেখা গেল জনৈকা গায়েত্রী সেন ও তার ২৪ বছর বয়স্কা কন্যা অঙ্কিতা সেন এখনও অনুপস্থিত. প্লাটফর্মে ট্রেন দেবার সময় হয়ে গেছে. রাত ১১.৫৫ মিনিটে ট্রেন ছাড়বে… ঘড়িতে ১০.৩০ দেখে তরুদা কিছু অবস্য করনীয়ও বিষয় নিয়ে বক্তৃতা শুরু করলেন সবাইকে জড়ো করে.

কান দিয়ে শুনছিলাম… মন দিয়ে গেঁথে নিছিলাম আর চোখ দিয়ে মেয়ে আর বৌদি দের গিলছিলাম. আর ১০টা ট্যুরে যেমন হয়… সেই একই কথা… বেশ মনোগ্রাহী বক্তৃতাতেই তরুদা বলল… লোকটার কথা বলার ধরণটা সুন্দর… মনোযোগ আকর্ষন করতে পরে ছোট করে.

তরুদার পাশে আরও একজন দাড়িয়ে ছিল… বয়সে আরও একটু বড়ো… কিন্তু লোকটাকে আমার পছন্দ হলো না. ট্যুর কোম্পানীর যে দুজন আমাদের সঙ্গে চলেছে… সে তাদেরে একজন. তরুদার আর এক বন্ধু… নাম পঞ্চানন কলেয়.. ডাক নাম পঞ্চু দা.

আমার মনে হলো পঞ্চু না হয়ে প্যাচা হলেই ভালো হতো… যেমন গোঁড়া মুখো… তেমন কূটিল চাহুঁনি চোখ এর. মত কথা ট্যুরে এই একটাই দুস্ট গ্রহ আমাদের সঙ্গে যেতে চলেছে বুঝলাম. মনে মনে বললাম… শালাকে এড়িয়ে চলতে হবে. পঞ্চু আড়-চোখে মেয়েদের চেটে চলেছে… তার চোখ দুটি মেয়েদের বুক থেকে থাইয়ের মধ্যে ঘোড়া-ফেরা করছে.

ট্রেন প্লাটফর্মে দিলো… ওদের লোকজন আমাদের মালপত্রর দায়িত্ব নিলো.. আর তরুদা আমাদের নিয়ে চলল আমাদের সীট গুলো দেখিয়ে দেবার জন্য. একটা লোয়ার একটা মিডেল বার্থ আমার আর মায়ের জন্য পাওয়া গেল. আমাদের বসিয়ে দিয়ে অন্য দের দেখভাল করতে তরুদা চলে যাবার সময় বলে গেল… রাতে জেগে থাকতে পারলেই ভালো হয়… দিনকাল খারাপ.

তারপর হঠাৎ বলল… আরে গায়েত্রী দেবী আর তার মেয়ে এখনও এলো না তো? এই দুটো সীট তাদের… বলে সামনের সীট দুটো দেখলো. ওদের দুজনকে নিয়ে বেশ কয়েকবার উদ্বেগ প্রকাশ করা হলে ও তারা দুজন যে আমাদেরে একদম পাশের যাত্রী…তা জানতাম না. একটু খুশি খুশি লাগলো একটা ২৪ বছরের মেয়ে সঙ্গে যাচ্ছে ভেবে.. আবার মন খারাপ হলো… যদি না আসে… ২ দিনকে এসে উঠবে এখানেকে জানে.

আমাদের সঙ্গে আরও দুজন এসেছিল… এক সর্বক্ষণ কাঁসতে থাকা এক দাদা.. আর তার সঙ্গে সম্পূর্ন বে-মানান সুন্দরী ডবকা বৌদি. ভগবানেরও কি লীলা… একেই বলে বাদরের গলায় মুক্তার মালা. সন্ধ্যা থেকেই বৌদির দিকে বার বার চোখ চলে যাচ্ছিল… বয়স আন্দাজ় ৩৪/৩৫ হবে… শরীরটা বেশ আকর্ষনিয়ও.. উচ্চতায় একটু খাটো… কিন্তু যৌন আকর্ষনে ভরপুর.

কিছু বৌদি আছে যাদের দেখলেই বিছানায় তুলতে ইচ্ছা না করলেও চোখ দিয়ে চাটতে ভালো লাগে. এদের যৌবনের যাত্রা অর্ধেক পথ পেরিয়ে গিয়ে বাকি পথ টুকু পুরো উপভোগ করতে উদ্গ্রীব থাকে. সেই কারণে হঠাৎ হঠাৎ অনিচ্ছায় এবং কখনো সচেতন ভাবে দেহের জানালা খুলে দিতে ছুক-ছুক করে. আর আমাদের মতো ভক্তবৃন্দ সেই জানালা পথে একটু আধটু যৌবন মূর্তি দর্শন করে.

দাদার নাম মৃণাল বোস আর বৌদি উমা বোস. সর্বক্ষণ উমা বৌদি মৃণালদাকে মুখ ঝাঁটা দিয়ে চলেছে দেখলাম সন্ধা থেকে. বৌদির প্রিয় গালি হলো… ” তোমার দ্বারা তো কিছুই হয় না… “. বার ১০ এক কথাটা শুনে ফেলেছি ইতিমধ্যেই… আরও অসনখ্য বার শুনব এই ১৪ দিনে সন্দেহ নেই. কিন্তু দাদার দ্বারা যে কি কি হয় না… সেটা পরে জেনেছিলাম… আর আপনারাও সময় মতো জানতে পারবেন.

ট্রেন ছাড়তে আর মিনিট সাতেক বাকি. প্লাটফর্মে নেমেছি একটা জলের বোতল কিনব বলে. বোতল কিনে উঠতে যাবো এমন সময় দেখলাম একটা যুবতী মেয়ে এক বৃদ্ধা মহিলাকে জোড় করে টানতে টানতে প্রায় দৌড়ে আসছে....
বৃদ্ধা প্রায় হোঁচট খেয়ে পড়ছে বার বার… একে বয়স হয়েছে… তার উপর কাঁধে একটা বাড়ি ব্যাগ. মেয়েটার হাতে একটা ট্রলী ব্যাগ… তার উপর আরও একটা ব্যাগ চাপানো… ঘন ঘন ট্রেনের দিকে তাকাচ্ছে.. মুখটা প্রায় কাঁদো কাঁদো… আর একটু হলেই কেঁদে ফেলবে মনে হয়. ওদের অবস্থা দেখে এগিয়ে গেলাম… বললাম…” আমি কি কোনো হেল্প করতে পারি?”
মেয়েটা বলল আমাদের গাড়ি খারাপ হয়ে গেছিল… একটা ট্রাভেল কোম্পানীের সাথে বেড়াতে যাচ্ছি… দেরি হয়ে গেছে… বড়ো ঘড়ির নীচে এসে জড়ো হবার কথা ছিল… ওখানে কেউ নেই…
এক নিশ্বাসে কথা গুলো বলে মেয়েটার হাঁপ ধরে গেল. সে বোধ হয় এবার কেঁদেই ফেলবে… উতকন্ঠা নিয়ে একবার ঘড়ির দিকে তাকলো… আমি বললাম আপনি কি অঙ্কিতা সেন? মাসীমার নাম গায়েত্রী সেন? মেয়েটা ঝত করে আমার দিকে তাকলো…
বলল আপনি পাখির ডানার লোক? কি জঘন্য লোক আপনারা? কারো দেরি হতে পারে না? তাই বলে ছেড়ে চলে আসবেন? ওখানে কাওকে রাখবেন না? এত দায়িত্ব-জ্ঞানহীন আপনারা? আর আপনাদের ভর্সায় বুড়ো মাকে নিয়ে কাশ্মীর চলেছি? ছিঃ ছিঃ ছিঃ……. এরকম জানলে…….
আমি ঘড়ির দিকে তাকিয়ে দেখি সময় নেই আর… সিগনালও লাল থেকে হলুদ হয়ে গেছে. বললাম গালি ট্রেনে উঠে দেবেন…. আসুন আমার সাথে…. বলে গায়েত্রী দেবীর কাঁধের ব্যাগটা নিজের কাঁধে নিয়ে ট্রলীর উপরের ব্যাগটা অঙ্কিতার হাতে দিয়ে ট্রলীটা অন্য হাতে নিলাম. ট্রেনে উঠে বললাম… আসুন… আপনাদের সীটের দিকে….
আমার সঙ্গে সঙ্গে ওরা ও ট্রেনে উঠলো… আর ট্রেনটাও নড়ে উঠে মৃদু ঝাকুনি দিয়ে চলতে শুরু করলো. সীটে পৌছানো পর্যন্তও পিছনে অঙ্কিতার গালি বর্ষন অব্যাহত আছে শুনতে পেলাম. ওদের মাল ওদের সীটের উপর রাখলাম. ওদের আর ভয় নেই বুঝতে পেরে অঙ্কিতার বিক্রম আরও বেড়ে গেল…
বুকে দম ভরে নিয়ে নতুন নতুন শব্দ সহোযোগে গালির ডিক্সেনারী খুলে বসলো. হঠাৎ পাস থেকে একটা ধমক শুনে থমকে গেল অঙ্কিতা. তখন আমার মা আমাকে ধমক দিতে শুরু করেছেন. তোর কোনো কান্ডজ্ঞান নেই নাকি? কোথায় গেছিলি? ট্রেন ছেড়ে দিলো… তোর দেখা নেই… আমি তো ভয়েই মরছিলাম…
অঙ্কিতা ভাবলো মা ও ট্যুর অর্গানাইজ়ার দের গালি দিচ্ছে… সে আরও পেয়ে বলল… বলুন তো মাসীমা… এরা কেমন কান্ডজ্ঞান হীন… একেবারে যা তা… আমি এদের নামে কংপ্লেংট করব… ভেবেছে কি এরা… এক গাদা করে টাকা নেবে আর…..
আমি মোবাইল বের করে তরুদাকে ফোন করলাম… বললাম… আপনার গায়েত্রী দেবী আর অঙ্কিতা দেবী এসে গেছেন… হ্যাঁ… হ্যাঁ… আমার সাথে প্লাটফর্মে দেখা…. হ্যাঁ খুব রেগে গেছেন… আমি তো বোকুনীর জ্বালায় পুড়ে যাচ্ছি দাদা… হাহাহা….
আমাকে হাসতে দেখে অঙ্কিতা গেল আরও রেগে…. বলল.. আজব লোক তো আপনারা… অন্যায় করে আবার দাঁত বের করে হাসছেন? লজ্জা করে না আপনার? আমি বললাম… একটু শান্ত হন ম্যাডাম… উত্তেজনায় আপনার মাথা ঠিক নেই… দোশটা আপনাদের… ওরা ৪৫ জনকে নিয়ে যাচ্ছে…. আপনাদের জন্য দেরি করেতে গিয়ে ওদের একজন ট্রেন ধরতে না পারলে ৪৫ জন লোক বিপদে পড়ত. ওরা বার বার করে ১০ তার ভিতর বড়ো ঘড়ির নীচে দাড়াতে বলেছিল. আপনাদের গাড়ি খারাপ হবে সেটা তো ওরা জানতও না… আপনারা ফোন করেন নি কেন? ভুলটা আপনাদের… ওদের না.
হ্যাঁ মানলাম… কিন্তু আমরা তো…… আরও কিছু বলতে গিয়ে থেমে গেল অঙ্কিতা…. আপনি ওদের ওদের করছেন কেন? আপনি ট্রাভেলসের লোক না?
এবার আমি হেসে ফেললাম… বললাম না ম্যাডাম… আমি ও আপনাদের মতো পাখির ডানায় বসে কাশ্মীর দেখতে চলেছি মাকে নিয়ে. এই দুটো আমাদের সীট. আপনাদের কথা তরুদা অনেকবার বলেছে.. তাই আপনাদের হন্তদন্ত হয়ে আসতে দেখে বুঝলাম… আপনারাই সেই দুজন.
All the contents posted by me have been downloaded from the internet. Credit goes to the original uploaders. Anyone having any issues with pictures posted, please message for removal.
Like Reply
#3
মুহূর্তের ভিতর অঙ্কিতার মুখতা চুপসে গেল. এতক্ষণ ভুল লোককে গালি দিচ্ছিল বুঝে অপরাধ বোধে লজ্জিত হয়ে মুখ নিচু করলো. এমন সময় তরুদা এলো. যাক আপনারা আসতে পেরেছেন.. থ্যাঙ্ক গড… ফোন করেন নি কেন…. থ্যাঙ্কস তমাল.. তোমাকেও. যাক গুচ্ছিয়ে নিন মাল পত্র… ডিনার আসবে একটু পরেই.
অঙ্কিতা একদম চুপ মেরে গেল. তরুদাকে একটা কথা ও বলল না. গুম হয়ে রইলো লজ্জায়. ফোরণ কাটলো উমা বৌদি…. ভাই তরু… এতক্ষণ আপনার ব্যাগের গালি ওই ছেলেটা হজম করছিল… ডিনার ওর জন্য না পাঠালেও হবে… ওর পেট বোধ হয় এতক্ষণে ভরে গেছে… হা হা হা হা হা হা.
অঙ্কিতা ঝট করে একবার উমা বৌদিকে দেখে নিয়ে আবার মাথা নিচু করে রইলো. ট্রেন ততক্ষণে ফুল স্পীডে চলতে শুরু করেছে.
আমার মা আর অঙ্কিতার মায়ের ভিতর একটু বেশি তাড়াতাড়িই ভাব জমে গেল.. আর ভাবটা খুব গভীর হয়ে গেল… যেন দুজনেই কতো দিনের পরিচিত… ের মধ্যেই দিদি দিদি ডাকা ডাকি শুরু হয়ে গেল. তার আসল করণ হলো পান. দুজনেই পান খান.
ডিনার শেষে পানের কৌটো বের করতেই এমন ভাবে চেঁচিয়ে উঠলো যেন কুম্ভ মেলাতে হারিয়ে যাওয়া ২ বোনের মিলন হলো….. ” আরে… দিদি… আপনিও পান খান নাকি? কি আশ্চর্য… কি সৌভাগ্য…. “. ওদের কি সৌভাগ্য হলো বুঝলাম না… তবে ওদের ভাব হয়ে যাওয়াতে আমার আর অঙ্কিতার সৌভাগ্য খুলেছিল… আস্তে আস্তে জানতে পারবেন.
মৃণালদা উমা বৌদির কাছে আরও ২বার… ” তোমার দ্বারা কিছু হয় না ” শুনে নিরবীকার মুখে আপ্পার বার্থে উঠে শুয়ে পড়লো… অল্প পরেই নাক ডাকার মৃদু হংকার শুনতে পেলাম. মৃণালদার দ্বারা যে কি কী হয় না সেটা বোঝা শুরু করে দিলাম.
গন্ডগোল বাধলো একটা বিষয় নিয়ে. অঙ্কিতা আর তার মা কেউই মিডেল বার্থে উঠতে রাজী না. আমি বললাম মাসীমা আমার লোয়ার বার্থটা ব্যবহার করতে পারতেন… কিন্তু আমাকে জেগে থাকতে হবে… ট্রেনে আজ কাল খুব চুরি হয়… পাহারা না দিলে মুস্কিল.. আর মিডেল বার্থে শুয়ে নজর রাখা অসুবিধা… তাই…..
অঙ্কিতা সমস্যার সমাধান করে দিলো… বলল আমারও ট্রেনে ঘুম হয় না. এক কাজ করা যায়… আপনার লোয়ার বার্থে মা ঘুমোক… আর আমি আমার মিডেল বার্থটা নামিয়ে দিয়ে ২ জনে লোয়ার বার্থে বসে থাকি… মিডেল বার্থ নামানো থাকলে বসতে সুবিধা হয়.
মনে মনে দারুন খুশি হলাম… সুন্দরী যুবতীর সঙ্গে একই বার্থে বসে যাবো… সবাই যখন ঘুমাবে… তার উপর শীত শীত পড়ছে… উহ ভাবতেই দারুন রোমাঞ্চ হলো. হঠাৎ দেবগ্রাম থেকে ফেরার ঘটনা মনে পরে গেল… ঈশ্বরকে ধন্যবাদ দেবো বলে উপরে মুখ তুলে দেখি উমা বৌদি মুখ বাড়িয়ে তাকিয়ে আছে… আর মুচকি মুচকি দুস্টু হাসি হাসচ্ছে…..!!!
আমি বললাম.. কি বৌদি ঘুমন নি এখনও?
বৌদি বলল… না… ঘুম আসছে না… আমি ও তোমাদের সঙ্গে নীচে এসে বসলে আপত্তি আছে নাকি? বললাম… না না আপত্তি কিসের? আসুন না… গল্প করতে করতে সময় কেটে যাবে. যদিও মনে মনে কাবাবের ভিতর হাড্ডি ঢুকল ভেবে রাগও হচ্ছিল. তারপর ভাবলাম… খাবাবের সাথে চাটনীও মন্দ হবে না……!
মিডেল বার্থ নামিয়ে ঠিক থাক করে নিতেই উমা বৌদি নেমে এলো উপর থেকে. আমার মা আর গায়েত্রী মাসীমা আজ রাতের মতো শেষ পানটা চিবিয়ে যার যার বার্থে শুয়ে পড়লো. আমরা অন্য দিকের লোয়ার ?
All the contents posted by me have been downloaded from the internet. Credit goes to the original uploaders. Anyone having any issues with pictures posted, please message for removal.
Like Reply
#4
অনেকদিন আগের পড়া একটা গল্প। ধন্যবাদ শেয়ার করার জন্য।
BEAUTY LIES IN THE EYES OF THE BEHOLDER
Like Reply
#5
(12-01-2019, 01:32 PM)Neelkantha Wrote: অনেকদিন আগের পড়া একটা গল্প। ধন্যবাদ শেয়ার করার জন্য।

Thanks
All the contents posted by me have been downloaded from the internet. Credit goes to the original uploaders. Anyone having any issues with pictures posted, please message for removal.
Like Reply
#6
আমি জানালার কাছে… অঙ্কিতা বসার আগেই উমা বৌদি আমার পাশে বসে পড়লো. তারপর বসলো অঙ্কিতা. আস্তে আস্তে আলাপ পর্ব শুরু হলো. বৌদি বলল তুমি কি করো তমাল? বললাম একটা কোম্পানীতে মার্কেটিংগ বিভাগে আছি.
বৌদি বলল বেশ বেশ… তাহলে তো ভালই কামাচ্ছ… তা বিয়ে করনি কেন? বললাম শিকল পড়ার এত তাড়া কিসের? পড়তে তো হবেই… যতো দেরিতে পড়া যায়.
বৌদি বলল… বেশি দেরি করলে শিকলের তালা চাবির জোড় কমে যাবে… বলেই চোখ ছোট করে একবার অঙ্কিতার দিকে তাকিয়ে খিক খিক করে অশ্লীল ভাবে হাসতে লাগলো. অঙ্কিতা লজ্জা পেয়ে মুখ নামলো…
আমি বললাম আপনাদের তালা চাবি যখন এখনও ঠিক আছে… তাহলে আমার ও থাকবে আশা করি.
বৌদি হঠাৎ গম্ভীর হয়ে বলল… কোথায় আর ঠিক থাকলো… তোমার দাদার দ্বারা কিছু হয় না…..! আমি কথাটা অন্য দিকে ঘুরিয়ে দেবার জন্য বললাম… অঙ্কিতা আপনি কি করেন?
অঙ্কিতা বলল… আমাকে আপনি বলবেন না… আপনি আমার চেয়ে বড়ো.. তুমি বলবেন. আমি বললাম বলতে পারি যদি ২ পক্ষেই আপনি বন্ধ হয়. অঙ্কিতা হেসে বলল… ঠিক আছে.
তারপর বলল… আমি পল-সাইন্স নিয়ে এম.এ. কংপ্লীট করেছি. এখন চাকরি খুজছি.
উমা বৌদি ফোরণ কাটলো… তোমরা আজ কাল কার ছেলে মেয়ে গুলো যে কি না… সব কিছু দেরিতে করো. আরে আসল সময় চলে গেলে অনেক কিছু মিস করবে. বৌদি আমাদের চাইতে খুব বেশি বড়ো না… কিন্তু এমন ভাব করছে যেন আমাদের দিদি. আমি ২৭…অঙ্কিতা ২৪… আর বৌদি হয়তো ৩৫.
হঠাৎ অঙ্কিতা এমন একটা কথা বলল… আমি আর উমা বৌদি দুজনে চমকে ওর দিকে তাকালাম. বলল… আজ কাল কার ছেলে মেয়ে অনেক এ্যাডভান্স বৌদি… সুখ পাওয়ার জন্য তাড়াতাড়ি দুঃখকে গলায় ঝুলায় না… কিন্তু সুখ তারা ঠিকই উপভোগ করে নেয়… কথাটা বলল মুখ নিচু করেই. বুঝলাম মেয়ে একটু লাজুক হলেও সীতা সাবিত্রীর যুগের মেয়ে না… ভীষণ রকম আধুনিক. আমাকে শুধু ওর লজ্জাটা ভাংতে হবে… বাকি মালটা তৈরীই আছে.
অঙ্কিতার কথা শুনে বৌদি ওর পেটে খোঁচা দিয়ে বলল… ওরে বাবা ! মেয়ে তো দেখছি ভীষণ পাকা….! তাদের মধ্যেই সুখ উপভোগ করে নিয়েছ নাকি? খোঁচাটা বৌদি ওর পেটে দিতে চাইলেও খোঁচাটা লাগলো ওর মাইয়ের উপর… অঙ্কিতা চমকে উঠে চোখ বড়ো বড়ো করে বৌদিকে একটা নিঃশব্দ ধমক দিলো… তারপর বলল… নাহ!
এবার বৌদি আমাকে নিয়ে পড়লো…তা তমাল… তুমিও কি সেই সুখ থেকে বঞ্চিত? নাকি তোমার পকেটের সীল খোলা হয়ে গেছে? আমি একটা চোখ টিপে বৌদিকে অর্থপুর্ণ ইঙ্গিত দিলাম. অঙ্কিতার দিকে তাকিয়ে বুঝলাম ইঙ্গিতটা অঙ্কিতাও দেখে ফেলেছে… কারণ ঠোটের কোনায় এক টুকরো হাসি তখনও ঝুলচ্ছে.
বৌদি হঠাৎ গলা নামিয়ে সরযন্ত্র করার ভঙ্গীতে আমার কানের কাছে মুখ নিয়ে বলল… আরি বাসসসস ! এই বলো না… বলো না… কয়জনের সাথে করেছ….! অঙ্কিতার সামনে… আর অল্প পরিচিতও বৌদির মুখে এমন খোলা মেলা কথা আমার মতো ছেলেকেও অস্বস্তিতে ফেলে দিলো.
আমি ও তেমনি গলা খাটো করে বললাম… অন্য একদিন বলবো… গোপনে ! এ কথা শুনে বৌদি আমার গায়ে ঢলে পড়লো আর থাইয়ে একটা চিমটি কেটে বলল…. তাই বুঝি? বেশ শোনার অপেক্ষায় রইলাম.
উমা বৌদির হিউম্যান এনাটমী সম্পর্কে ধারণা কম নাকি ইচ্ছা করেই করছে ঠিক বুঝলাম না. আগের বার অঙ্কিতার পেট মিস করে মাইয়ে খোঁচা দিলো… এবার আমার থাইয়ে চিমটি কাটতে যেখানে কাটলো…. আর এক ইংচ এদিক ওদিক হলে চিমটিটা আমার পৌরুষে লাগতো!
অনেক মেয়ে শরীরের স্পর্ষ পেয়েছি আগে… কিন্তু উমা বৌদির শরীরের স্পর্শে আমার বাঁ দিকটা যেন ঝলসে যাচ্ছে… কি গরম শরীর.. মনে হচ্ছে ১০৩ ডিগ্রী জ্বর হয়েছে বৌদির.. এতটা হেলে বসেছে আমার দিকে যে মাইয়ের আকারটা বেশ বুঝতে পারছে আমার কোনুই. আমি আপাতত নিজেকে বাচিয়ে চলার চেস্টা করছি… কিন্তু বৌদি সে সুযোগে দিচ্ছে না… আরও যেন লেপটে যাচ্ছে আমার সাথে.
অঙ্কিতা কিন্তু দুরত্ব বজায় রেখে বসেছে. আর আড় চোখে আমাদের অনুচিত নীকটতা দেখছে. মনে হলো যেন একটু বিরক্ত. সেটা রাগ না ইরসা ঠিক বোঝা যাচ্ছে না. মৃণালদার নাসিকা গর্জন ট্রেনের ছন্দ বদ্ধ সঙ্গীত ছাপিয়ে মাথা তুলছে.
উমা বৌদি বিরক্ত হয়ে সেদিকে তাকলো… তারপর মুখ বেকিয়ে বলল… বিরক্তিকর… আমার জীবনটা শেষ করে দিলো লোকটা… ওর দ্বারা কিছুই হয় না… শুধু মোষের মতো নাক ডাকে. আমি বৌদির কানের কাছে মুখ নিয়ে বললাম… কি কী হয় না বৌদি? কি যেন বলতে যাচ্ছিল… হঠাৎ ফিস ফিস করে বলল… অন্য একদিন বলবো… গোপনে!
আমার কথার ক্যপী করে বৌদি জবাব দিলো… বুঝলাম কি জটিল জিনিসের সাথে ১৪ দিন কাটাতে চলেছি. এরপর আরও কিছুক্ষণ অঙ্কিতার হু হা… আর উমা বৌদির আধা-অশ্লীল রসিকতা চলল… তারপর বিরাট একটা হাই তুলে বৌদি বলল… ঘুম পাচ্ছে… আমি যাই.. তোমরা কিন্তু ঠিক মতো পাহারা দিও… অন্য কাজে ব্যস্ত হয়ে পর না যেন… বলেই খিক খিক করে গা-জ্বালানী হাসি দিলো একটা… তারপর শাড়িটা প্রয়োজনের চাইতে বেশি উচু করে ফর্সা পা দেখিয়ে ধীর গতিতে আপ্পার বার্থে উঠে গেল….
All the contents posted by me have been downloaded from the internet. Credit goes to the original uploaders. Anyone having any issues with pictures posted, please message for removal.
Like Reply
#7
ট্রেন তখন আসানসোল ছেড়ে চিত্তরঞ্জনের দিকে ছুটে চলেছে… অঙ্কিতা আর আমি … দুজন দুজনের চিত্ত-রঞ্জনে মন দিলাম. অঙ্কিতা আমার দিকে একটু সরে এলো… কিন্তু মাঝে ২ ফুট মতো ব্যাবধান থাকলো. এই প্রথম অঙ্কিতা আমার দিকে তাকিয়ে বলল…. স্যরী… এক্সট্রীম্লী স্যরী !
আমি বললাম… কিসের জন্য? ওহ হো… স্টেশনের ঘটনার জন্য?
অঙ্কিতা বলল… হ্যাঁ… কতো খারাপ কথা বলেছি তোমাকে না জেনে… তুমি হেল্প না করলে আমরা হয়তো ট্রেন এই উঠতে পারতাম না… আর তোমাকেই কতো গালা গালি করলাম.
আমি বললাম আরে না না… এগুলো কি বলচ্চো. তুমি তো শুধু গালি দিয়েছ… তোমার জায়গায় আমি থাকলে হয়তো হটা-হাতি হয়ে যেতো. দেখো আমি ও বৃদ্ধা মাকে নিয়ে বেড়াতে চলেছি… আমি বুঝি ওই অবস্থায় কতোটা হতাশা আর ভয় আসতে পারে. তুমি যা করেছ সেটা একটা তাতখনিক প্রতিক্রিয়া… আমি কিছু মনে করিনি অঙ্কিতা… ভুলে যাও সব.
অঙ্কিতা মুখ তুলে বলল… থ্যাংক্স… তুমি খুব ভালো তমাল….. কিন্তু উমা বৌদিকে যা বললে… তা কি সব সত্যি?
আমি বললাম উমা বৌদিকে আবার কি বললাম? কিছুই তো বলিনি…
অঙ্কিতা বলল… মুখে বলনি… কিন্তু চোখে বলেছ…!
আমি হেসে ফেললাম… বললাম… হ্যাঁ সত্যি. অঙ্কিতা মুখ নিচু করে বলল…. কতো জন?
আমি বললাম এসব কথা কি চেঁচিয়ে বলা যায়? ট্রেন শুদ্ধ সব লোক শুনলে সেটা কি ঠিক হবে? এসব কথা কানে কানে বলতে হয়.
অঙ্কিতা একটা অদ্ভুত মুখো ভঙ্গী করে বলল… খুব না? অসভ্য কোথাকার. থাক বলতে হবে না. আমি জানালার বাইরের অন্ধকার দেখতে দেখতে হাসতে লাগলাম…. এর পর আর তেমন কথা হলো না… ট্রেনের দুলুনির চাইতে বড়ো ঘুমের ওষুধ আর পৃথিবীতে আছে কি না জানি না… কামরা শুদ্ধ সবাই ঘুমিয়ে কাদা এখন. লাইট গুলো ও সবে প্রায় নিভে গেছে… ২পাশের বাথরূমের দিকে দুটো লাইট জ্বলচ্ছে শুধু.
তাতে অন্ধকার খুব গাড়ো হতে না দিলেও একটা মায়াজাল বুনে দিয়ে গেছে. ট্রেনের দুলুনিতে ঘুমন্তও শরীর গুলো ও দুলছে.. সেই জন্য জেগে থাকা মানুষ গুলোও অল্প সল্পো নড়াচড়া করলে আলাদা করে চোখে পড়ে না. জানালা দিয়ে তাকিয়ে থাকতে থাকতে কখন জানি একটু ঝিমুনি এসে গেছিল… হঠাৎ শুনলাম কানের কাছে কেউ ফিসফিস করে বলছে…. কতজন?
ধরমর করে নড়ে চড়ে বসলাম… তাকিয়ে দেখি একটা চাদর জড়িয়ে অঙ্কিতা আমার একদম কাছে সরে এসেছে.. উমা বৌদির মতো লেপটে না থাকলে ও আমার শরীর ছুঁয়ে আছে. ওর শরীরের উত্তাপ টের পাচ্ছি. আর হালকা একটা মেয়েলি গন্ধ.
এই গন্ধটা আমার চেনা.. সাধারণত তো মেয়েরা যৌন-উত্তেজিত হলে গন্ধটা পাওয়া যায়… তবে কি অঙ্কিতাও উত্তেজিত? কিন্তু কেন? সেরকম কোনো কারণ তো ঘটেনি. হয়তো আমার মনের ভুল… আমি মিস্টি করে হাসলাম. অঙ্কিতা আবার প্রশ্নও করলো… কতজন? ভালো?
আমি বললাম.. শুনতে হবে? অঙ্কিতা বলল …. হা. বললাম বেশ বলছি… ডরও আগে ঘুমটা একটু তরিয়ে নি. ঘড়িতে দেখলাম… ২.৫৫. ট্রেনটা ৩ টের সময় চিত্তরঞ্জন ঢোকার কথা. ঢুকল ৩.০৫ এ.
জানালা খুলে অঙ্কিতা আর আমার জন্য দুটো চা নিলাম. ট্রেন ছেড়ে দিলো… জানালা বন্ধ করে দিলাম… এবার শুধু কাছের পাল্লাটা না… স্টীলের খরখড়িটাও নামিয়ে দিলাম… নীচটা পুরো অন্ধকারে ঢেকে গেল. দুজন দুজনের মুখ ও দেখতে পাচ্ছি না ভালো করে.
চায়ে চুমুক দিতে দিতে বললামে বছর নভেম্বরের শুরুতেই তো দেখছি বেশ ঠান্ডা পরে গেছে.. শীত শীত করছে. অঙ্কিতা বলল… হ্যাঁ সেই জন্যই হ্যান্ড ব্যাগ থেকে চাদরটা বের করে নিলাম. আমি বললাম আমারটা সূটকেসে.
অঙ্কিতা বলল… আমারটা শেয়ার করো… আমি বললাম সে কী? সেটা কি ঠিক হবে?
অঙ্কিতা বলল… আরে কেউ তো দেখছে না… ক্ষতি কী? আমি দুস্টু হেসে বললাম…. কেউ না দেখলে তুমি সব কিছুই শেয়ার করবে নাকি আমার সাথে? অঙ্কিতা ভীষণ লোজা পেয়ে বলল ধাত!
তার পর আমার কাচ্ছ থেকে দূরে সরে যেতে গেল.আমি ছোট করে ওর একটা হাত ধরে বাধা দিলাম. একটু নিজের দিকে টানতে ট্রেনের ঝাকুনি আমাকে হেল্প করে অঙ্কিতাকে আমার বুকের উপর ফেলল. কিছু বলল না অঙ্কিতা… সোজা হয়ে বসলো কিন্তু আর দূরে সরে গেল না.
একটু সময় নিয়ে আবার জিজ্ঞেস করলো… কতজন?
বললাম… হ্যাঁ তা বেশ কয়েকজন.
অঙ্কিতা বলল… বুঝলাম.. এত জন যে সংখ্যায় বলা যাচ্ছে না?
আমি হেসে বললাম.. ঠিক তা নয়… গুণে বলাই যায়… কিন্তু গোনার মতো স্পেশাল নয় সবাই. জাস্ট হয়ে গেল.. আর শেষও হয়ে গেল. তাই আলাদা করে মনে রাখি না.
অঙ্কিতা বলল… স্পেশাল নয় সবাই? তার মনে কেউ কেউ স্পেশাল… তারা কয়জন?
বললাম ওন্লী ওয়ান.
অঙ্কিতা বলল… কে? তোমার গার্ল ফ্রেন্ড? কোথায় থাকে? কি নাম তার?
আমি বললাম… হ্যাঁ বলতে পার গার্ল ফ্রেন্ড…. কিন্তু ৯/১০ বছর তাকে দেখি না… আর ৫ বছরের উপরে তার সাথে যোগাযোগ নেই. থাকতো মায়থনে… নাম পরীতা.
অঙ্কিতা বলল… কেন? যোগাযোগ নেই কেন?
আস্তে আস্তে পরীতার সাথে আমার সম্পর্কের ঘটনাটা বললাম ওকে. সেক্সের ব্যাপারটা যতোটা সালিনতা বজায় রেখে বলা যায়,..বললাম.
অঙ্কিতা চুপ করে শুনলো. গল্প শেষ হতেই বলল… আর বাকি রা?
বললাম বাকি রা সবাই শরীর শরীর খেলেছে… মন নিয়ে টানা টনি হয়নি.
অঙ্কিতা বলল… মন ছাড়া শরীরে মজা পাওয়া যায়?
বললাম যায় বইকী. তোমাকে আগে ঠিক করে নিতে হবে কি চাও? যদি শুধুই শারীরিক সুখ চাও… তাহলে একটা ছেলে আর একটা মেয়ে হলেই হবে… কিন্তু যদি পূর্ণতা পেতে চাও… অবস্যই মন দরকারী.
অঙ্কিতা একটু চুপ থেকে বলল… হ্যাঁ বোধ হয় ঠিকই বলেছ… পর্নোগ্রাফী দেখেও আমাদের শরীর জাগে… নিজেদের মতো করে সুখও পাওয়া যায়… কিন্তু সেখানে মন তো নেই?
আমি বললাম এগ্জ়্যাক্ট্লী তাই.
অঙ্কিতা বলল… একটা কথা বলবো? খারাপ ভাববে না তো?
বললাম.. না না বলো… খারাপ ভাভাব না. আমরা লম্বা সময় একসাথে থাকবো… আমার সাথে বন্ধুর মতো সব শেয়ার করতে পার. অঙ্কিতা মুখ নিচু করে সংকোচ নিয়েই বলল… বাকি দের ব্যাপার গুলো শুনতে ইচ্ছা করছে.
আমি বললাম… এক রাতেই সব শুনে ফেলবে? তাহলে বাকি ১৪ দিন কি বলবো? আর সেগুলো তো শুধুই শরীরের গল্প… সেগুলো শোনার মতো কিছু না. সে বলল.. হোক… তবু শুনব.
বললাম… ঠিক আছে বলবো তোমাকে.তবে এখন নয়. এখন তুমি একটু ঘুমিয়ে নাও. ট্রেন মধুপুর ঢুকছে. এখানে লোক উঠে পড়বে. যদি দেখে বার্থটাতে মাত্র দুজন বসে আছে… ওরা বসে পড়বে কিন্তু? তুমি এক কাজ করো.. ওদিকে মাথা দিয়ে শুয়ে পার. অঙ্কিতা বলল… তোমার দিকে পা দিয়ে? না নাটা পারবো না… আমি এদিকে মাথা দিয়ে শুচ্ছি…. বলে সে আমার পাশে মাথা দিয়ে শুয়ে পড়তে গেল…
আমি ছোট করে তার মাথাটা ধরে ফেললাম… তারপর টেনে নিয়ে আমার থাইয়ের উপর রাখলাম. অঙ্কিতা মুখ তুলে আমার মুখের দিকে তাকলো.. পুর্ণ দৃষ্টিতে আমার চোখে কয়েক মুহুর্ত তাকিয়ে থাকলো… তারপর ওর ঠোতে এক চিলতে হাসি দেখা গেল… আর শরীরটাকে অনেকটা এগিয়ে এনে আমার কোলে মাথা দিয়ে পাস ফিরে শুয়ে পড়লো.
ট্রেন চলতে লাগলো… প্রচন্ড গতি তে… কিন্তু আমার হার্ট বীট বোধ হয় তার চাইতে ও বেশি জোরে ছুটছে. অল্প পরিচিতও একটা যুবতী মেয়ে আমার কোলে মাথা দিয়ে শুয়ে আছে.. আমি তার মাথা কোলে নিয়ে চুপ করে বসে থাকলাম. ট্রেন মধুপুর ছাড়ল.. সত্যি কিছু লোক উঠে পড়েছিল কামরায়… আমাদের ওই ভাবে দেখে ভাবল হয়তো স্বামী-স্ত্রী… তাই আর বিরক্ত করলো না.
আস্তে আস্তে কামরা আবার নিঝুম হয়ে গেল. অঙ্কিতা চুপ করে শুয়ে আছে. আমি ওর মাথায় হাত রাখলাম.. আস্তে আস্তে হাত ভুলচ্চি. ঘুমিয়ে পড়ছে মেয়েটা. আমি ওর কোমরে হাত রাখলাম. ঊ কি বিশাল খাজ কোমরে… প্রায় ৪ ঘন্টা এক সাথে আছি… এত কথা হলো.. মেয়েটার ফিগারটার দিকে নজর দেওয়া হয়নি এতক্ষণ. এখন অন্ধকার.. তাই ভালো করে দেখাও যাচ্ছে না. কিন্তু জানতে ভীষণ ইচ্ছা করছে.
All the contents posted by me have been downloaded from the internet. Credit goes to the original uploaders. Anyone having any issues with pictures posted, please message for removal.
[+] 1 user Likes stallionblack7's post
Like Reply
#8
বেশ কিছুক্ষণ মনের সাথে যুদ্ধ করে হার মনলাম… আমার ভিতরের খারাপ তমাল জয়ী হলো… ঠিক করলাম দেখা যখন যাচ্ছে না… হাত দিয়ে ফীল করে বুঝে নি. অঙ্কিতা ঘুমিয়ে কাদা… কিছু বুঝতে পারবে না.
ট্রেনের দুলুনিতে হাত এদিক ওদিক যাচ্ছে… এমন একটা ভাব করে ওর শরীর হটতে লাগলাম. কোমর থেকে হাতটা খুব ধীরে ধীরে ওর পাছার উপরে তুল্লাম… উফফ কি দারুন পাছাটা. একদম গোল… ঠিক যেন একটা তানপুরাতে হাত বোলাচ্ছি.
কিছুক্ষণ পাছায় হাত বুলিয়ে একটু নীচের দিকে নামতে অঙ্কিতার পাছার খাজটা হাতে থেকলো…কী গভীর খাজ… পাতলা সালোয়ারের উপর দিয়ে ও ওর প্যান্টিটা ফীল করতে পারছিলাম. হাতটা এবার ওর কাঁধে নিয়ে এলাম. মসৃণ একটা সিল্কী অনুভুতি হলো…
খুব ইচ্ছা করছিল ওর বুকে হাত দিতে… কিন্তু সাহস পাছিলাম না… হঠাৎ ঘুম ভেঙ্গে যেতে পরে মাইয়ের মতো সেন্সিটিভ জায়গা টাচ করলে. আমি কোনুইটা ওর হাতের উপর রেখে হাতের পান্জাটা ঝুলিয়ে দিলাম.. ট্রেনের ডলার আড়ালে লুকিয়ে একটু একটু ওর মাইয়ের চূড়াতে টাচ করছি.
আস্তে আস্তে সাহস বাড়ল… হাতের আঙ্গুল গুলো মাইয়ের সাথে ছুইয়ে রেখে ট্রেনের ঝাকুনীর সাথে দুলতে দিলাম. ঊওহ দারুন একটা অনুভুতি হচ্ছে… মানুষ ঘুমিয়ে থাকলেও তার শরীর বোধ হয় জেগে থাকে.
ক্রমাগতো ঘসা খেতে অঙ্কিতার মাইয়ের বোঁটা গুলো দাড়িয়ে গেছে… কামিজ আর ব্রা থাকা সত্যেও ও বেস বুঝতে পারছি. ইচ্ছা করছে কামিজের ভিতর হাতটা ঢুকিয়ে দিয়ে মাই দুটো খুব করে চটকাই… কিন্তু নিজেকে সংযত করলাম. আর হাতটা ও একটু দূরে সরিয়ে নিলাম.
মাঝে মাঝে ওর মুখ চোখ ছুঁয়ে যাচ্ছে আমার আঙ্গুল. এক সময় আঙ্গুল ওর ঠোট সোরসও করতেই টের পেলাম অঙ্কিতা চুমু খেলো আমার আঙ্গুলে. আমি চমকে উঠে হাত সরিয়ে নিতে চেস্টা করতেই সে আমার হাতটা ধরে ফেলল.. আর গভীর একটা চুমু খেলো হাতে.
সমস্ত শরীরে একটা শিহরণ খেলে গেল.. অঙ্কিতা একের পর এক চুমু খেয়ে চলেছে. আমার একটা আঙ্গুল মুখে নিয়ে চুষতে শুরু করলো. আমার মুখ দিয়ে অজান্তেই শীত্কার বেরিয়ে এলো… আআআআহ.
অঙ্কিতার গালের নীচেই আমার বাড়াটা রয়েছে. সেটার ভিতর একটা সিরসিরনী টের পেলাম. ভয় পেলাম ওটা শক্ত হলে অঙ্কিতা টের পাবে… খুব লজ্জার ব্যাপার হবে সেটা. কিন্তু আমার নিজের প্রিয় অঙ্গ তাই আমার সাথে বিশ্বাস-ঘাতকতা করে শক্ত হতে শুরু করলো… অঙ্কিতার গালে খোঁচা দিচ্ছে প্যান্টের ভিতর থেকেই.
অঙ্কিতাও সেটা টের পেলো আর মুখটা ঘুরিয়ে আমার বাড়ার সাথে মুখ ঘসতে শুরু করলো. আমি পাগল হয়ে যাচ্ছি তখন. কি করবো বুঝতে পারছি না. হঠাৎ অঙ্কিতা আমার হাতটা টেনে নিয়ে নিজেই ওর মাইয়ের উপর চেপে ধরলো. আর আমার আঙ্গুলের ফাঁকে নিজের আঙ্গুল ঢুকিয়ে জোরে জোরে টিপতে শুরু করলো.
ইঙ্গিতটা বুঝে আমিই এবার ওর মাই টিপতে শুরু করলাম. ট্রেনের ভিতর দুটো যুবক যুবতী আদিম খেলায় মেতেছে… কিন্তু কেউ কোনো শব্দ করতে পারছে না. আমি আমার থাইয়ে অঙ্কিতার গরম নিসসাস টের পাচ্ছি শুধু. নিসসাসের দ্রুততাই বলে দিচ্ছে সে কতটা উত্তেজিত হয়ে পড়ছে. আমি ওর আঙ্গুলের ফাঁস থেকে আঙ্গুল ছাড়িয়ে নিয়ে ওর কামিজের ভিতর ঢুকিয়ে দিলাম… ব্রায়ের উপর দিয়ে জোরে জোরে টিপতে শুরু করলাম.
মাই টেপানোর সুখে অঙ্কিতার শরীর কেঁপে কেঁপে উঠছে… তাকিয়ে দেখি ও নিজের একটা হাত নিজের ২ থাইয়ের ভিতরে চেপে ধরেচ্ছে. আর থাই দুটো পরস্পরের সাথে ঘসছে. অঙ্কিতার গায়ে চাদর টানা.. তাই বাইরে থেকে বিশেষ বোঝা যাচ্ছে না.
আমি পালা করে একবার ডান একবার বাঁ দিকের মাই চটকাচ্ছি… বোঁটা গুলো মাঝে মাঝে মোচড় দেবার চেস্টা করছি… কিন্তু ব্রা থাকার জন্য সুবিধা হচ্ছে না. হঠাৎ অঙ্কিতা নড়ে উঠলো… পীঠ চুলকানোর ভান করে পিছনে হাত নিয়ে ব্রায়ের হুকটা খুলে দিলো… এবার আমি হাতটা ব্রায়ের নীচে ঢুকিয়ে দিয়ে মাই টিপতে লাগলাম. আআহ কি জমাট মসৃণ নরম মোলায়েম মাই… গরম একতাল মাখন যেন.. ইচ্ছা মতো চটকাচ্ছি আর টিপছি মাই দুটো.
অঙ্কিতা এবার আমার হাতটা টেনে সরিয়ে দিলো.. তারপর উল্টো দিকে ঘুরে আমার পেটের দিকে মুখ করে শুলো. বুঝলাম ও আরও কিছু চায়. আমি আবার বাঁ হাতটা ওর মাইয়ে দিতেই ও সেটা টেনে নিয়ে ওর ২ থাইয়ের মাঝে গুজে দিলো. মনে হলো আঙ্গুনের চুল্লীতে হাতটা ঢুকিয়ে দিলো. কি গরম জায়গাটা… আর আঠালো গরম রসে ভিজে জ্যাবজ্যাবে হয়ে আছে.
অঙ্কিতা পা দুটো একটু ফাঁক করে আমার হাতটাকে ওর গুদে পৌছাতে দিলো. আমি হাতের মুঠোতে ধরলাম গুদটা আর চটকাতে শুরু করলাম. ইলেক্ট্রিক শ্যক লাগার মতো কেঁপে উঠলো অঙ্কিতা. আমার হাতটা ছত্ছোট করছে ওর গুদের রসে.
এবার অঙ্কিতা অন্য একটা খেলা শুরু করলো. টের পেলাম ও আমার প্যান্টের জ়িপ খোলার চেস্টা করছে. বসে থাকা অবস্থায় জীন্সের জ়িপার খোলা সহজ নয়. কিন্তু ও যথাসম্ভব কম নড়াচড়া করে খোলার চেস্টা করছে. কিছুক্ষণ চেস্টা করে যখন পড়লো না… তখন হাত দিয়ে আমার বাড়ার উপর দুটো টোকা দিলো.. আর আমার ডান হাতটা ধরে টান দিলো… বুঝলাম আমাকে খুলে দিতে বলছে.
আমরা দুজন এমন অবস্থায় আছি যে বাড়া বের করলেই সেটা অঙ্কিতার মুখে ঢুকবে সুরে. আমি একটু কিন্তু কিন্তু করছি… অঙ্কিতা আবার ইসরয় তারা দিলো. এবার আমি কোমরটা একটু তুলে জ়িপারের ল্যকটা ছাড়িয়ে টেনে নীচে নামিয়ে দিয়ে আবার বসে পড়লাম.
অঙ্কিতা তার হাতটা আমার প্যান্টের ভিতর ঢুকিয়ে দিলো… আর জাঙ্গিয়ার উপর দিয়ে বাড়াটা টিপতে শুরু করলো. যতো টিপছে বাড়াটা তত লাফিয়ে উঠে বাইরে আসার চেস্টা করছে.
কিছুক্ষণ টেপার পর অঙ্কিতা জাঙ্গিয়ার সাইড দিয়ে বাড়াটা টেনে বের করতে চেস্টা করলো. ঠাটিয়ে ওটা ৭ ইঞ্চির একটা বাড়াকে বসে থাকা মানুষের জাঙ্গিয়ার বাইরে আনা এত সোজা নয়. কিন্তু অঙ্কিতা যেন খেপে উঠছে. টানা হ্যাঁচড়া করে শেষ পর্যন্তও বের করে নিলো সেটা. ততক্ষণে বাড়া রসে ভিজে একসা…
জাঙ্গিয়ার বাইরে এসেই সেটা অঙ্কিতার মুখে বাড়ি মারল. অঙ্কিতা এক হাতে ধরে বাড়াতে মুখ ঘসতে লাগলো পাগলের মতো. আমি ততক্ষণে ওর সালোয়ারের দড়িটা খুলে প্যান্টির ভিতর হাত গলিয়ে দিয়ে গুদের ফাটলে আঙ্গুল বলতে শুরু করেছি. অঙ্কিতার পা দুটো আপনা থেকেই ফাঁক হয়ে গেল.
আমি জোরে জোরে ওর ক্লিটটা রগ্রাতে লাগলাম. অঙ্কিতা আর দেরি না করে প্রথমে বাড়ার মাথায় কয়েকটা চুমু দিলো… তারপর বাড়ার মুন্ডিটা মুখে নিয়ে চুষতে শুরু করলো. ওই ভাবে শুয়ে পুরো বাড়া মুখে নেয়া সম্বব নয়… মাথাটা অনেকটা পিছনে সরিয়ে এনে চুষতে শুরু করলো.
আমি যৌন সুখে ছটফট করছি তখন. আমার একটা আঙ্গুল আস্তে আস্তে ঢুকিয়ে দিলাম অঙ্কিতার গুদের ভিতরে. ডান হাতে নির্দয় ভাবে চটকে যাচ্ছি ওর মাই. অঙ্কিতা বাড়ার ফুটোতে জিব দিয়ে খোঁচা দিচ্ছে..
আর একটা হাত দিয়ে বাড়ার চামড়াটা আপ ডাউন করছে. ওর বাড়া চোষা দেখেই বুঝে গেলাম এই খেলায় সে নতুন নয়. মনে মনে খুশি হয়ে উঠলাম আগামী দিন গুলো কেমন যাবে কল্পনা করে.
আমি এবার ওর মাই থেকে হাত সরিয়ে ওর মাথাটা চেপে ধরলাম আর কোমর নাড়িয়ে ওর মুখে ঠাপ দিতে শুরু করলাম. অন্য হাতের আঙ্গুলটা সোজা করে বাড়ার মতো করে গুদে ঢোকাতে বের করতে লাগলাম আর মাঝে মাঝে ক্লিটটা জোরে ঘসে দিতে লাগলাম.
অঙ্কিতা আরও উত্তেজিত হয়ে বাড়া চোষার গতি বাড়িয়ে দিলো. ভীষণ জোরে চুষছে এখন. এভাবে চুষলে মাল বেরিয়ে ওর মুখে পড়বে বুঝতে পারলাম. নিজের কোমর নাড়িয়ে আমার আঙ্গুল চোদায় সাহায্য করছে. পাস ফিরে শুয়ে থাকার জন্য ট্রেনের চলার ছন্দের সাথে বেশ খাপ খেয়ে গেল ওর কোমর নারানো. শুধু মনে হচ্ছে ট্রেনটা যেন এই একটা বার্থকে একটু বেশি জোরে ঝাকুনি দিচ্ছে.
দুজনের গতি বাড়তে বাড়তে একটা সময় দুজনে চুরান্ত অবস্থায় পৌছে গেলাম. আর মাল ধরে রাখা সম্বব নয় আমার পকখে… ওদিকে অঙ্গুলে অঙ্কিতার গুদের কামড়ের জোড় অনুভব করে বুঝলাম তারও হয়ে এসেছে. আর একটু চুষলেই মাল বেরিয়ে যাবে বুঝে আমি ওর মাথাটা ঠেলে বাড়া বের করতে গেলাম.
অঙ্কিতা আমার কোমর জড়িয়ে ধরে আমাকে ওর দিকে টেনে বাড়াটা আরও ভিতরে ঢুকিয়ে নিলো মুখের. আর চুষতেই থাকলো. আমি হাল ছেড়ে দিয়ে ওর মুখে মাল ঢলার প্রস্তুতি নিলাম এবং গুদে আঙ্গুলের ঠাপ বাড়িয়ে দিলাম.
সহ্যের একটা সীমা থাকে. সেটাকে অতিক্রম করে আমার বীর্যপাত হলো অঙ্কিতার মুখে. ও যেন রেডীই ছিল… প্রথম ঝলকটা পড়তে মাথা তাকে ঝত করে পিছনে সরিয়ে নিলো কিন্তু হাত দিয়ে বাড়াটা ধরে থাকলো যাতে মুখের বাইরে বেরিয়ে না যায়. নতুন করে বুঝলাম অঙ্কিতা কতো বড়ো খেলোয়ার এই খেলার.
মাথাটা পিছনে সরিয়ে না নিলে মাল ছিটকে ওর গলায় ঢুকতো আর কাশী শুরু হতো… আবার বাড়া মুখের বাইরে বেরিয়ে গেলে বাইরে মাল পড়ে যেতো. তাই মাথা একটু পিছিয়ে নিয়ে মুখের গর্তে মাল গুলো নিলো…
মুখটা ভর্তি হয়ে গেল আমার গরম মালে. তারপর কোত করে পুরোটা গিলে ফেলল. তারপর আবার চুষতে শুরু করলো বাড়াটা. এবার চুষছে পরিস্কার করার জন্য… চোষার ধরণে বেশ বুঝতে পারলাম.
আমার আউট হয়ে যেতেই আমি ওর দিকে নজর দিলাম. আবার হাতটা ওর চুল থেকে সরিয়ে ওর মাইয়ে দিয়ে টিপতে শুরু করলাম. এবার বোঁটা দুটো মুছরে মুছরে টিপছি… আর গুদে আঙ্গুলের ঝড় তুলছি.
মিনিট ৫একের ভিতর অঙ্কিতা শেষ সীমায় পৌছে গেল. দুটো থাই দিয়ে আমার হাত চেপে ধরলো আর কোমর নাড়িয়ে ঘসতে শুরু করলো. হঠাৎ ওর শরীরের দুলুনি থেকে গেল… কাঁপছে শুধু গুদের ভিতরটা… থর থর করে. একটু থামছে.. আবার শুরু হচ্ছে.. আবার থামছে… আবার কাঁপছে.
এই ভাবে প্রায় ২ মিনিট ধরে লম্বা একটা অর্গাজ়ম হলো অঙ্কিতার. তারপর আমার আঙ্গুল গুদে রেখেই চুপ করে মরার মতো পড়ে থাকলো. ট্রেনের গতি কমে আসছে… আকাশ ও ফর্সা হয়ে আসছে.. সামনেই কোনো স্টেসনও আসছে বোধ হয়.
আমি অঙ্কিতাকে ঠেলা দিলাম একটু. ও উঠে বসলো. চাদরের আড়ালে নিজের ব্রা আর সালোয়ার প্যান্টি ঠিক করে নিলো. তারপর বলল বাথরূমে যাবো… একটু চলো না প্লীজ.
আমি ওর সাথে বাথরূম গেলাম. নিজের ও যাওয়া দরকার. অঙ্কিতা বেরতেই আমি ঢুকলাম. তারপর নিজেদের জায়গায় এসে বসলাম. অঙ্কিতা কোনো কথা বলল না… শুধু মিস্টি করে একটু হাসলো. আরও কিছুক্ষণ পরে আকাশ ফর্সা হলো.
আরোহীরা একে একে জেগে উঠছে… এক সময় দেখলাম দুটো ফর্সা পা আপ্পার বার্থ থেকে নামছে. উমা বৌদি নীচে নেমে আমাদের দেখে অদ্ভুত একটা হাসি দিলো. তারপর গুড মর্নিংগ বলে বাথরূমে চলে গেল ফ্রেশ হতে.
একটু পরে ফিরে এসে আমাদের পাশে বসলো. বলল… তোমাদের তো ঘুম হয়নি সারা রাত.. এবার তোমরা একটু ঘুমিয়ে নাও… আমি মাল পত্র পাহারা দেবো. অঙ্কিতা বলল… না না আমি একটু ঘুমিয়েছি… তমালের ঘুম হয়নি সারা রাত.
All the contents posted by me have been downloaded from the internet. Credit goes to the original uploaders. Anyone having any issues with pictures posted, please message for removal.
[+] 1 user Likes stallionblack7's post
Like Reply
#9
বেশ ভালোই শুরু করেছো ভাই।
Like Reply
#10
Soory for late posting
All the contents posted by me have been downloaded from the internet. Credit goes to the original uploaders. Anyone having any issues with pictures posted, please message for removal.
Like Reply
#11
উমা বৌদি চোখ সরু করে অঙ্কিতার কানের কাছে মুখ নিয়ে ফিস ফিস করে বলল… আমি সব দেখেছি… ওই রকম বালিসে শুলে কি ঘুম হয়? যাও যাও একটু ঘুমিয়ে নাও… সামনে আরও একটা রাত তোমাদের জাগতে হবে…………!!!
উমা বৌদির কথা শুনে অঙ্কিতার মুখ ফ্যাকাশে হয়ে গেল. বৌদি কি তাহলে সব দেখে ফেলেছে? সবাইকে বলে দিলে তো কেলেংকারীর একশেষ. চোরা চাহুঁনিতে অঙ্কিতা আমার দিকে চাইল…
আমিও চোখের চাহুঁনিতে ওকে আস্বস্ত করলাম. কারণ জানি উমা বৌদিও ধোয়া তুলসী পাতা নয়. একটু খেললেই বিছানায় তোলা যাবে বৌদি কে. যদি বেগতিক বুঝি সেটাই করবো যাতে কিছু জানা জানি না হয়.
কিন্তু অঙ্কিতার উতকন্ঠা বৌদিই কমিয়ে দিলো. এখনও মৃণালদা আমার মা আর গায়েত্রী মাসীমা ঘুম থেকে ওঠেনি… তাই আমরা কথা বলতে লাগলাম নিশ্চিন্তে. বৌদি নিচু গলায় কথা বলছে ঠিকই… কিন্তু এমন ভাবে বলছে যেন আমি শুনতে পাই.
সেটা ইচ্ছাকরেই তা ভাবেই করছে বুঝতে পারলাম কারণ কানে কানে কথা বললে চলন্ত ট্রেনের আওয়াজে আমার শোনার কথা নয়… কিন্তু আমি শুনতে পাচ্ছি. আবার এত জোরে ও বলছে না যে বাকি রা শুনতে পাবে.
বৌদি বলল… আরে লজ্জা পচ্ছো কেন? পাশে ওই রকম হ্যান্ডসাম ছেলে থাকলে আমি ও তোমার মতো কোলে মাথা দিয়ে শুতাম. আর আমি হলে শুধু শুতাম না… আরও অনেক কিছু করতাম…. এতক্ষণে ওর যন্ত্র-পাতির মাপ আর কাজ করার ক্ষমতার পরীক্ষা নেয়া হয়ে যেতো আমার… বলেই খ্যাক খ্যাক করে অশ্লীল হাসি দিলো. দেখলাম অঙ্কিতার মুখে লালচে আভা দেখা দিলো.
আমি মনে মনে হাসলাম… আর ভাবলাম বৌদি তুমি অঙ্কিতার চাইতে ১০ বছরের পুরনো মডেল… অঙ্কিতা তোমার চাইতে অনেক এ্যাডভান্স… সে যন্ত্র-পাতির মাপ আর কাজ করার ক্ষমতাই শুধু পরীক্ষা করেনি… সেটা দিয়ে প্রোডাক্সানও করেছে আর প্রোডাক্ট টেস্ট করেও দেখে নিয়েছে.
বৌদি তখনও বলে চলেছে… ইশ আমার যদি তোমার বয়স থাকতো অঙ্কিতা… ওই হাঁপানি রুগীটা কেঁশে কেঁশে আমার জীবনের রাত গুলো নস্ট করে দিলো. অথচ কি রোমন্টিক আর খুধার্থই না ছিলাম আমি.. অপদার্থ একটা… সব শেষ করে দিলো আমার… সব… কিছু হয় না ওর দ্বারা…. বলে একটা দীর্ঘ-শ্বাঁস ফেলল.
অঙ্কিতা কোনো কথা বলল না… চুপ করে থাকলো. সকাল ৭টা বেজে গেল দেখতে দেখতে. ট্রেন কিউল জংসনে ঢুকল. হকার দের ডাকা ডাকি আর যাত্রী দের সোরগোলে বাকি সবার ঘুম ভেঙ্গে গেল. মৃণালদা হুরমূর করে নীচে নামলো… তারপর কাঁশতে কাঁশতে বাথরূমের দিকে ছুটলো.
ততক্ষণে বাথরূমে লম্বা লাইন পরে গেছে… একরাস বিরক্তি নিয়ে ফিরে এসে চেচামেচি লাগিয়ে দিলো মৃণালদা. যেন বাথরূমের ভিড়ের জন্য আমরাই দায়ী. বেশ বুঝতে পারছি মৃণালদা আর চাপতে পারছেন না. প্রায় বেরিয়ে যায় অবস্থা.
আমি বললাম চলুন দেখি কি করা যায়… কোচটায় অনেক যাত্রীই পাখির ডানার সহযাত্রী… আমি মৃণালদাকে নিয়ে বাথরূমের কাছে গিয়ে দেখি বেশ কয়েক জন দাড়িয়ে আছে… ফাঁকা হলে ঢুকবে বলে. তাদের বললাম… দাদরা কি সবাই পাখির ডাঙায়?
একজন বাদে সবাই ঘাড় নাড়ল. বললাম একটা উপকার করবেন দাদা রা… আমার এই দাদার একটু হয়েছে বলে চোখ টিপলাম.. একটু যদি আগে ছেড়ে দিতেন…. আমার মুখের ভঙ্গী দেখে সবাই হেসে ফেলল…
বলল… যান যান… আপনি আগেই যান… আরও একদিন ট্রেনেই থাকতে হবে… শেষে আবার না আমাদেরে দুর্গন্ধের ভিতর কাটাতে হয়… মৃণালদার মুখ রাগ আর লজ্জায় লাল হয়ে উঠলো… কিন্তু তার চাইতেও বেশি পেয়েছে অন্য জিনিস… তাই আপাতত লজ্জাকে পাত্তা দিলো না.
একজন বের হতেই ওলিংপিক দৌড়-বীরের মতো সূত করে ঢুকে পড়লো বাথরূমে. আমি হাসতে হাসতে ফিরে এলাম. সবাই আমাকে জিজ্ঞেস করলো কি হলো? আমি বললাম ম্যানেজ করে দিয়ে এলাম… কিন্তু মৃণালদা আমার উপর রেগেছে খুব… কি করবো? দাদা তো আর ধরে রাখতেই পারছে না… তাই মিথ্যা বলতে হলো….
উমা বৌদি দাঁতে দাঁত চেপে নিচু গলায় গজ গজ করলো…” কোনো কিছুই ধরে রাখতে পারে না… পারলে তো হয়েই যেতো… অপদার্থ একটা… কিছুই হয় না ওর দ্বারা “. অঙ্কিতা আমার দিকে অর্থ-পুরনো দৃষ্টি বিনিময় করলো.
ট্রেন চলল নিজের ছন্দে… আমাদের রোয়ের ৬ জন দুটো গ্রূপে ভাগ হয়ে গেছে. মা আর গায়েত্রী মাসীমা পান খেতে খেতে পান-সখি হয়ে গেল. তাদের এমন বন্ধুত্ব হয়েছে যে আর কেউ যে আছে সে দিকে তাদের খেয়ালে নেই. বিচিত্রও মুখো-ভঙ্গী সহোযোগে গায়েত্রী মাসীমা কি যেন বোঝাচ্ছে মা কে.. আর মায়ের মুখের অভিব্যক্তিরও সেই সঙ্গে কালাইডোস্কোপিক চেংজ হচ্ছে. ওদের সীটেই জানালার পাশে মৃণালদা বাইরে তাকিয়ে বসে আছে গম্ভীর মুখে.. মাঝে মাঝে খক খক করে কাঁশছে. আমি অঙ্কিতা আর উমা বৌদি একটা সীটে বসে গল্প করে চলেছি.
কাল রাতে আমার আর অঙ্কিতার মধ্যে যে কিছু হয়েছিলো… সেটা ওর মুখ দেখে বিন্দু মাত্র অনুমান করা সম্বব না. হয় মেয়েটা ধুরন্দর অভিনেত্রী… নয়তো সেক্সের ব্যাপারে বেশ অভিজ্ঞ. যেতই হোক… তাতে লাভ বই ক্ষতি নেই. ওই দুটোর যে কোনো একটা থাকলেই কাশ্মীর ট্যুরটা জমে যাবে.
৩ জনের ভিতরে অনরগোল কথা বলে চলেছে উমা বৌদি…. বেশির ভাগটাই আদি-রসাত্মক রসিকতা. আমরা দুজন সু-শ্রোতার মতো শুনছি. আর মাঝে মাঝে হাঁসছি. উমা বৌদির একঘেয়ে বক বকানিতে বিরক্ত হয়ে উঠেছিলাম. অঙ্কিতা এখনও সেই চাদরটা জড়িয়ে আছে গায়ে. আমি উমা বৌদির কথা মন দিয়ে শোনার ভান করে অঙ্কিতার দিকে ঝুকে পড়লাম.
আমার পাশে অঙ্কিতা তার ওপাশে উমা বৌদি. আমি একটা হাত সবার চোখের আড়ালে অঙ্কিতার চাদরের তলায় নিয়ে গেলাম. তারপর ওর পাছায় একটা চিমটি কাটলাম. অঙ্কিতা যে কি জিনিস বুঝলাম… কোনো ভাবান্তর হলো না ওর মুখে বা শরীরে. নির্বীকার ভাবে আমার চিমটি হজম করলো. কিন্তু সে যে শুধু হজম করার পাত্রী না সেটা বুঝলাম একটু পরেই.
গায়েত্রী মাসীমা কি একটা কথা জিজ্ঞেস করলো উমা বৌদি কে… বৌদি জবাব দিচ্ছে.. সেই সুযোগে অঙ্কিতা আমার বাড়াটা ধরে খুব জোরে টিপে দিলো. সকালে ফ্রেশ হয়ে একটা পায়জামা পড়ে নিয়েছিলাম. পাতলা পায়জামার উপর দিয়ে এত জোরে টিপল যে আমি প্রায় চিৎকার করে উঠছিলাম. অনেক কস্টে নিজেকে সামলে নিলাম. কিন্তু অঙ্কিতার পাছা থেকে হাত সরলাম না.
আঙ্গুল দিয়ে ওর পাছায় আঁচর কাটতে লাগলাম. উমা বৌদি আমার গল্প ফিরে এসেছে. অঙ্কিতা হঠাৎ নিজের চুল থেকে ক্লিপটা খুলে হাত তুলে চুল ঠিক করে নিলো. ক্লিপটা দাঁতে কামড়ে আছে. হঠাৎ মুখ থেকে খসে গেল ক্লিপ.. নীচে পড়ে গেল. নিচু হয়ে সেটা তুলল… যখন আবার বসলো… তখন আমার হাতের পান্জাটা নিজের পাছার নীচে নিয়ে নিলো. সাবাস অঙ্কিতা… সাবাস ! এতক্ষণে চুল ঠিক করা আর ক্লিপ পড়ে যাওয়ার রহস্য বুঝতে পারলাম.
আমার হাতটা ওর বাড়ি নরম পাছার নীচে ছাপা পড়ছে. আমি একটু কাট হয়ে আছি আর ওর দিকে ঝুকে আছি তাই কেউ বুঝতে পারছে না. কিন্তু হাতের আঙ্গুল নাড়াচাড়া ও করতে পারছি না একেবারেই. শুধু অঙ্কিতার পাছার খাজ আর গরম অনুভব করতে পারছি. অঙ্কিতা একটু পর পর পাছার মাংস সংকুচিতও করছে. তার মানে সে আমার হাত সম্পর্কে সচেতন.. আর তার মনোযোগও যে উমা বৌদির দিকে নয়.. আমার হাতের দিকে… সেটাই বোঝাচ্ছে.
আমিও আঙ্গুল গুলো নরবার চেস্টা করে বোঝালাম… আমি তোমার সঙ্গে আছি… চালিয়ে যাও. এবার অঙ্কিতা একটু সাইড হয়ে একটা পায়ের উপর অন্য পাটা তুলে বসলো,.. যেভাবে আমরা বাড়িতে সোফায় বসে টীভী দেখার সময় আরাম করে বসি. আমার হাতটা পাছা চাপা থেকে মুক্তও হলো. আমি এবার ওর পাছার নীচে আঙ্গুল চলতে লাগলাম.
অঙ্কিতার গুদটার নাগল পাবার চেস্টা করলাম… কিন্তু কিছুতে ওই অবস্থায় গুদে পৌছাতে পারলাম না. আঙ্গুলটা পাছার খাজে বুলিয়ে যেটা হাতে পেলাম সেটা হলো ওর পাছার ফুটো. অগ্যতা সেটাকেই খোঁচাতে লাগলাম. অনেক কসরত করে অঙ্কিতার প্যান্টিটা একটা সাইডে সরাতে পারলাম. সালোয়ারের নীচে প্যান্টি সাইড হওয়াতে ওর পাছার ফুটোটা এখন অনেক ভালো ভাবে ফীল করতে পারছি.
আমি খোঁচাতে শুরু করলাম. একে টাইট ফুটো.. তার উপর সালোয়ার থাকতে আঙ্গুল ঢুকছে না. অনেকখন খোঁচা খুচীর পর সালোয়ারের একটা ওঙ্সোকে সাথে নিয়ে আমার আঙ্গুল ইংচ খানেক অঙ্কিতার পাছার ভিতর ঢুকল. ওই অবস্থায় আঙ্গুলটা যতটা সম্বব নাড়াতে লাগলাম. একটু পরে ফীল করলাম গুদের দিক থেকে সালোয়ারটা ভিজে উঠছে. চটচটে আঠালো রস ফীল করছি আমার অঙ্গুলে.
এটা অনেকটা যা পাওয়া যায় তাই সই টাইপের ব্যাপার. আমি আর অঙ্কিতা এখন এতটাই ফ্রী যে ফাঁকা ঘর পেলে উদ্দাম চোদাচুদি হবে কোনো সংশয় নেই. কিন্তু অন্তত ট্রেনে সেটা সম্বব হচ্ছে না তাই যেভাবে পারছি নিজেদের যৌন খুধাকে শান্তনা পুরস্কার দেবার চেস্টা করছি.
ওর পাছায় আঙ্গুল দিয়ে গল্প শোনার ভান করতে করতেই তরুদা তার বাহিনী নিয়ে চলে এলো সকলের জল-খাবার দিতে. লুচি আলুর দম.. আর ডিম সিদ্ধও. সঙ্গে কলা. সবাই নড়ে চড়ে বসে ভদ্র হলাম. জলযোগ শেষ হবার পরে অঙ্কিতা বলল… বড্ড ঘুম পাচ্ছে… বৌদি আমি তোমার বার্থটাতে একটু ঘুমালে তোমার আপত্তি আছে?
বৌদি বলল.. না না আপত্তি কিসের… যাও যাও ঘুমিয়ে নাও.. আজ ও তো রাত জগতে হবে তোমাদের. বলে চোখ টিপল. আমাকে বলল তুমি ও একটু ঘুমিয়ে নাও তমাল ভাই. আমি বললাম এখন না… লাঞ্চ করে ঘুমবো. বৌদি বলল… আচ্ছা.. তাহলে তোমার সাথে গল্প করি এসো. আমি বললাম… বেশ তো.
অঙ্কিতা বৌদির আপ্পার বার্থে উঠে গেল. উমা বৌদি আমার দিকে আরও ঘনিস্ট হয়ে সরে এলো. মৃণালদা আমাদের দুজনকে একবার দেখে নিয়ে আবার জানালার বাইরে তাকিয়ে রইলো. কিছুক্ষণ পরে উঠে কোথায় যেন চলে গেল. পাশেই কোথাও ব্রিজের আসর বসেছে… ক্যল শুনতে পাচ্ছি… সেখানেই গেল বোধ হয়.
উমা বৌদি কিছুক্ষণ আমার চাকরী সংক্রান্ত খোজ খবর নিয়ে সোজা চলে গেল তার প্রিয় বিষয়ে. যেন আমার সাথে সরযন্ত্র করছে এভাবে ঝুকে এসে জিজ্ঞেস করলো… কি ভায়া… যুবতী মেয়েকে কোলে মাথা দিয়ে শোয়াতে কেমন লাগে?
আমি বললাম… দারুন লাগে বৌদি.. বলে হাসতে লাগলাম.
বৌদি বলল… হ্যাঁ তাই তো দেখছি. তারপর বলল… আজ রাতে চাদর পরে নিও… আরও ভালো লাগবে… বলেই চোখ টিপুণি দিলো.
বললাম আচ্ছা… মনে থাকবে বৌদি… কিন্তু চাদরটা সূটকেসের একদম ভিতরে যে.
সে বলল.. ঠিক আছে আমি দেব নয় আমার একটা.
তারপর বলল.. ভাবছি আজ রাতে অঙ্কিতাকে বিশ্রাম দিয়ে আমিই তোমার সাথে পাহারা দেবো কি না? বেচারার অল্প বয়স… এত ধকল কি নিতে পারবে?
অবস্য আমি সঙ্গে থাকলে চাদর লাগবে না… হয়তো শার্টটাও খুলে ফেলতে হবে… আবার সেই কান গরম করা খিক খিক হাসি জড়িয়ে বলল বৌদি.
আমি বললাম তাই নাকি? তাহলে আপনি সঙ্গে থাকলে কাশ্মীরের বরফেও বেশি জামা কাপড় লাগবে না বলছেন?
বৌদি বলল… হুমমম. দেখে নিও. তবে ট্রেনে পরীক্ষা দিতে পারবো না. শকুনটা নজর রাখবে… পরে সুযোগ পেলে প্রমান করে দেবো.
আমার কান গরম হয়ে উঠলো শুনে.
ফিসফিস করে বলল… টিপেছ নাকি? আমি বললাম… মনে? কিসের কথা বলছেন? বৌদি বলল… ন্যাকা… কিছু বোঝেনা… কাল রাতে অঙ্কিতাকে টিপেছ নাকি?
আমি ৫ সেকেনড তাকিয়ে রইলাম বৌদির দিকে. তারপর এমন ভাবে হাসলাম যার মানে হ্যাঁ ও হয়… আবার না ও হয়.
বৌদি বলল… মেয়ে কিন্তু তৈরী… আমার চোখকে ফাঁকি দেওয়া যাবে না. আমি চোখ দেখলেই বুঝতে পারি. দেরি করো না ভাই… ও রেডী হয়েই আছে. আরে যা ফ্রীতে পাচ্ছ তা উশুল করে নাও… না হলে পোস্টাবে. আমার সাহায্য দরকার হলে ভালো… হেল্প করবো. নিজের কপালে তো সুখ নেই…. তোমাদের হেল্প করতে পারলে অন্তত কিছুটা জ্বালা জুড়াবে. বলে লম্বা একটা দীর্ঘ-শ্বাঁস ছাড়ল উমা বৌদি.
আমি যেন হাতে স্বর্গ পেলাম. বললাম সত্যি হেল্প করবেন বৌদি? উমা বৌদি বলল… অবস্যই করবো… শরীরের কি জ্বালা আমি জানি… চিন্তা করো না… তোমাদের কেসটার দায়িত্ব আমি নিলাম. কাশ্মীর ভ্রমণ তোমাদের দুজনের কাছে স্মরণীয়ও করে দেবার দায়িত্ব আমি নিলাম.
আমি বললাম… থ্যাঙ্ক ইউ বৌদি. কি বলে যে আপনাকে ধন্যবাদ দেবো….
বৌদি মুখ বেকিয়ে বলল…কে চায় ধন্যবাদ? যা চাই সেটা তো কপালে জোটে না… শুকনো ধন্যবাদে আর কি হবে ভাই.
বললাম তাহলে আমিও কথা দিচ্ছি… আপনার অনেক কস্ট বুঝতে পারছি.. তবে কাশ্মীর ভ্রমণ যাতে আপনার কস্ট একটু হলেও কমায়… সে চেস্টা আমি করবো.
অদ্ভুত একটা আলো খেলে গেল বৌদির মুখে… কিছু না বলে ও চোখ দিয়ে অনেক কথা বলে দিলো উমা বৌদি. মুহুর্তে আমাদের ভিতর একটা বন্ধুত্ব হয়ে গেল. বৌদিকেও ভালো লাগতে শুরু করলো আমার.
All the contents posted by me have been downloaded from the internet. Credit goes to the original uploaders. Anyone having any issues with pictures posted, please message for removal.
[+] 1 user Likes stallionblack7's post
Like Reply
#12
Wow ... Nyc update ....Next update r opekkha i roilam
Like Reply
#13
(18-01-2019, 01:55 PM)dreampriya Wrote: Wow ... Nyc update ....Next update r opekkha i roilam

Thanks
All the contents posted by me have been downloaded from the internet. Credit goes to the original uploaders. Anyone having any issues with pictures posted, please message for removal.
Like Reply
#14
মানুষ যৌবনে শরীরকে অস্বীকার করতে পরে না. যারা সেটা থেকে বঞ্চিত.. তারা অন্য কাওকে সেটা পেতে দেখলে ইরসা কাতর হয়ে পরে… বাধা দিতে চায়.. কিন্তু বৌদি চাইছে হেল্প করতে. উমা বৌদির মনটা সত্যিই ভালো.
ট্রেনের দুলুনি আর কাল কের রাত জাগার ক্লান্তি মিশে একটা তন্দ্রা-জাল তৈরী করলো. উমা বৌদির সাথে কথা বলতে বলতে কখন চোখ লেগে গেছিল খেয়াল নেই. কখন বৌদি উঠে সামনের বার্থে চলে গেছে মা আর মাসীমার সাথে গল্প করতে সেটা ও বুঝতে পারিনি.
হঠাৎ টের পেলাম কেউ আলতো হাতে আমার পা দুটোকে একটু সরিয়ে দেবার চেস্টা করছে. তারপর নরম কিছুর স্পর্ষ টের পেলাম হাটুর কাছে. চোখ মেলে দেখি অঙ্কিতা নেমে এসে আমার পাশে বসল. আমি নিজের পোজ়িশনটা দেখে ও অবাক হলাম.
পরিস্কার মনে আছে জানালার পাশে বসে বসেই ঢুলছিলাম. এখন দেখি সীটের উপর লম্বা করে পা ছাড়িয়ে জানালয় ঠেস দিয়ে শুয়ে আছি. গায়ের উপর একটা চাদর ছড়ানো. বোকার মতো ফ্যাল ফ্যাল করে বোঝার চেস্টা করছি কি হলো..
সামনের সীট থেকে বৌদি বলল.. ঘুমে ঢলে পড়ছিলে তাই তোমাকে একটু আরাম করে শুইয়ে দিলাম. আর জানালা খোলা… তাই আমার চাদরটা গায়ের উপর দিলাম. ওটা তোমার কাছেই থাক… আমার হ্যান্ডব্যাগে আরও একটা আছে.
আমি হেসে বৌদিকে থ্যাক্স বললাম. মা বলল উমা তোর পা দুটো সীটে তুলে দিয়েছে. বলল… ছেলেটা সারা রাত আমাদের সবার মাল পাহারা দিয়েছে… একটু বিশ্রাম নিক. খুব ভালো মেয়ে উমা.
ট্রেনটা তখন বুক্সার স্টেশনে দাড়িয়ে আছে. তরুদার লোক এসে বলে গেল পরের স্টেশন মুঘলসরাইতে লাঞ্চ আসবে. মা আর গায়েত্রী মাসীমা কিন্তু জমিয়ে নিয়ে বসেছে. সম্ববত গায়েত্রী মাসীমা একটা লডো বের করেছেন… দুজন বেশ যাকিয়ে বসে লুডোর দান দিচ্ছেন. বেশ খানিকটা জায়গা দখল করে আছে তাদের পানের বাটা.
আমি লম্বা হয়ে শুয়ে ছিলাম বলে উমা বৌদি গায়েত্রী মাসীমার পিছনে বসে ওদের লুডো খেলা দেখছিল… আমাকে জাগতে দেখে এবার উঠে এলো. অঙ্কিতা আগেই বসেছিল.. এবার বৌদি অঙ্কিতাকে বলল… আরও একটু এগিয়ে যাও তো… আমি একটু বসি তোমাদের কাছে.
আমি তাড়াতাড়ি উঠতে যেতেই বৌদি বলল… না না উঠতে হবে না… তুমি শুয়ে থাকো… আমরা সাইডেই বসছি.. কি ভালো অঙ্কিতা? অঙ্কিতা ঘাড় নেড়ে সায় দিলো… বলল তুমি শুয়ে থাকো… অসুবিধা হবে না. আমি না উঠলেও একটু সাইড হয়ে ওদের জন্য আরও জায়গা করে দিলাম. অঙ্কিতাকে ঠেলে প্রায় আমার কোলের কাছে সরিয়ে দিয়ে হাটুর কাছে বসলো উমা বৌদি.
মৃণালদাকে কোথাও দেখতে পেলাম না. জিজ্ঞেস করতে মুখ বেকিয়ে বৌদি বলল… কোথায় আবার যাবে? জুয়ারী যুতেচ্ছে জুয়ার আসরে. সকাল থেকে ওখানেই গেড়ে বসেছে… আর এমুখো হবে বলে মনে হয় না. বছরের এই সময়টাতে বোধ হয় ট্রেন একটু ফাঁকাই থাকে.
আমাদের রোয়ের অপজিটে সাইড বার্থ দুটোতে উঠেছে এক বিহারী ফ্যামিলী… সঙ্গে ছোট খাটো একটা ফুটবল টীম. ৪টে বাচ্চা… বড়োটার বয়স বড়জোর ৭/৮ বছর হবে. তারা এমনি ব্যস্ত যে অন্য কোনো দিকে নজর দেবার সময় তাদের নেই.
অঙ্কিতা এমন ভাবে বসেছে যে আমার বাড়াটা অঙ্কিতার পাছায় চেপে আছে. বেশ একটা দারুন অনুভুতি হচ্ছে. ট্রেনের দুলুনিতে হালকা ঘসা খাচ্ছে ওর পাছায়.. শরীরে একটা দারুন পুলক জাগছে. উত্তম-সুচিত্রার একটা গান মনে পড়ে ভীষণ হাসি পেয়ে গেল আমার…” এই পথ যদি না শেষ হয়… তবে কেমন হতো তুমি বলতো…”. দারুন হতো সন্দেহ নেই.
হঠাৎ উমা বৌদি আরও সরে এসে প্রায় অঙ্কিতার গায়ের উপর পড়লো. ওর কাঁধে চিবুক রেখে বলল… আমি কিন্তু এখন তোমাদের দলে অঙ্কিতা. তমালের সাথে চুক্তি হয়ে গেছে… সব রকম সাহায্য করবো তোমাদের… চালিয়ে যাও… খিক খিক খিক.
চমকে উঠে অঙ্কিতা একবার বৌদি তারপর আমার দিকে তাকলো… চোখে বোত্সোণা… যেন জানতে চায় আমি বৌদিকে সব বলে দিয়েছি কি না? আমি কিছু বলার আগেই বৌদি নিচু গলায় বলল… ওর দিকে তাকাতে হবে না … বয়স তো কম হলো না… এসব বুঝে বুঝে নীচের চুলে পাক ধরেছে মেয়ে… আমাকে লুকিয়ে লাভ নেই. বরং দলে নিয়ে নাও… সুবিধা বেশি পাবে.
আমি ছোট করে চোখ মেরে দিলাম অঙ্কিতাকে. অঙ্কিতার ঠোটের কোণেও হাসি দেখা গেল… বৌদিকে বলল… বৌদি তুমিও না…. পাক্কা খচ্চর একটা.
বৌদি বলল… দাও দাও… যতো খুশি গালি দাও… পরে সুদে আসলে উশুল করে নেবো. তারপর বলল… জানো অঙ্কিতা… আমার যখন তোমার মতো বয়স… শরীর সব সময় খাই খাই করতো… ছেলে দেখলেই মনে হতো শুয়ে পরি… আঙ্গুলে আর কাজ হতো না… সব সময় ভিতরে ভিতরে জ্বলতাম… সেই সময় আমাকেও এক বৌদি অনেক হেল্প করেছিল. সেই বৌদির ঋণ শোধ করছি আমি… তোমাদের হেল্প করে.
আমি বললাম বৌদি একটা কথা জিজ্ঞেস করবো? মৃণালদার সাথে কিভাবে আলাপ হলো তোমার? মুহুর্তে বৌদির মুখ শক্ত হয়ে গেল. বলল… জীবনের সব চাইতে বড়ো দুর্ঘটনা ওই ঘাটের মরার সাথে আলাপ হওয়া. তারপর উমা বৌদি তার জীবনের ঘটনা বলতে শুরু করলো…..
বৌদি সবে বলতে শুরু করেছে… অঙ্কিতা আরাম করে আমার পেটের উপর হেলান দিয়ে বসেছে শুনবে বলে… এই সময় ট্রেন মুঘলসরাই ঢুকল. চারদিকে হই হত্তগল লেগে গেল. হকারের হাঁকা-হাঁকি… কিছু লোক নেমে গেল… কিছু লোক উঠলো… আমরা আর ওই রকম আসবন ভঙ্গীতে বসে থাকতে পারলাম না. সবাই পা নামিয়ে সীটে হেলান দিয়ে বসলাম. মা আর মাসীমা ও লুডো গুটিয়ে রাখলো… আর তরুদা হাজির হলো লাঞ্চ নিয়ে. বৌদি ফোড়ণ কাটলো… নাও রসের হাড়িতে মাছি পড়লো… ধুততেরী…..!
ভাত… ডাল… বেগুন ভাজা… ফুলকপির তরকারী আর ডিমের ঝোল. মন্দ হলো না লাঞ্চটা. খুধাও পেয়েছিলো… পেট পুরে খেলাম. লাঞ্চ দিতেই উমা বৌদি বলল… তমাল ভাই.. তোমার দাদাকে একটু ডেকে আনো না ভাই… নাহলে তাশে বসলে ওনার নাওয়া খাওয়ার হুশ থাকে না. আমি ডাকতে গিয়ে দেখি ওরা ও তাদের আসর সাময়িক বন্ধ করেছে.. মৃণালদাকে ডাকলাম… মৃণালদা আমার সঙ্গে উঠে আসছিল… বাকি রা বলল… মৃণালদা জলদি শেষ করে চলে আসুন… দেরি করবেন না… এবার বাজ়ি ডবল করে খেলা হবে… মৃণালদা খুক খুক করে কাঁশতে কাঁশতে বলল… ৩০ মিনিটের ভিতর আসছি… তোমরা সেরে নাও…..!!!
সতেরো মিনিটেই শেষ করে ফেলল মৃণালদা লাঞ্চ. পৌনে দুই মিনিটে হাত ধুয়ে দৌড় লাগলো জুয়ার আসরে.
উমা বৌদি বলল… দেখলে? কার সাথে ঘুরতে এসেছি? আমি যেন ওর জীবনে নেই ! কি কপাল করে এসেছিলাম যে…!
গায়েত্রী মাসীমা বলল… আহা যাক না বেচারা… বন্ধু পেয়েছে বোধ হয়… পুরুষ মানুষ এক জায়গায় বসে থাকতে পরে নাকি? যাক যাক একটু খেলা ধুলা করুক.
বৌদি বলল… পুরুষ মানুষ? ওটা পুরুষের কলঙ্ক… কিছুই হয় না ওর দ্বারা… !
আমি মাকে বললাম… পরের স্টেশনটা কিন্তু বেনারস… মনে কাশী ধাম. বিশ্বণাথের ধাম. মা বলল তাই নাকি? গায়েত্রী মাসি মা ও দেখলাম বিশ্বণাথের উদ্দেশ্যে করজোড়ে প্রণাম করলো চোখ বুজে.
খাবার পরে সবার মধ্যেই একটা আলস্যও আসে. মা আর মাসীমা ও দেখলাম লম্বা লম্বা হাই তুলছেন. বললাম তোমরা শুয়ে পার না? আমি মিডেল বার্থটা তুলে দিচ্ছি. মাসীমা বলল হ্যাঁ একটু শোবো… কাশী আসুক.. বাবাকে একটা নমস্কার করেই শুয়ে পড়ব. মা ও মাসীমার কথায় সায় দিলো.
একটু পরেই ট্রেন বেনারস ঢুকল…মা আর মাসীমা ভক্তি-ভরে প্রণাম জানলো কাশী বিশ্বণাথের চরণে. ট্রেন কাশী ছাড়লেই ওরা দুজনে শোবার তোরজোর করতে লাগলো.. আমি মিডেল বার্থ তুলে দিতেই মা সেখানে উঠে গেল আর মাসীমা লোয়ার বার্থে শুয়ে পড়লো.
কিছুক্ষণের ভিতরেই দুজনে চাদর মুড়ি দিয়ে নিদ্রা-দেবীর কোলে আশ্রয় নিলো. ট্রেনের বাকি যাত্রীরাও কিন্তু – ঘুমে ঢুলু ঢুলু. জেগে আছি কেবল আমি অঙ্কিতা আর উমা বৌদি.. আর দূরে কোথাও সশব্দে…. ওয়ান ক্লাব…থ্রী হার্ট্স…. ডবল…. চলছে!
লাঞ্চের আগে যেভাবে বসেছিলাম তাতে বেশ সুখ হছিল অঙ্কিতার পাছায় বাড়া ঘসা খাওয়াতে. তাই ওরা বসার আগেই আমি একই ভঙ্গীতে আধ-সোয়া হয়ে গেলাম জানালয় ঠেস দিয়ে.
উমা বৌদি বলল.. দেখো অঙ্কিতা… তোমাকে কোলে নেবার জন্য তমাল রেডী. অঙ্কিতা বৌদিকে জোরে একটা চিমটি কাটলো.. উফফফ চ্ছুরি… বলেই বৌদি অঙ্কিতাকে একটা ঠেলা দিলো.
অঙ্কিতা প্রায় হুরমুড়িয়ে আমার উপর পরে যাচ্ছিল. তাল সামলে নিয়ে যেন বৌদিকে ভুল প্রমান করতেই একটু গা বাচিয়ে বসলো. বৌদি বলল… আর ন্যাকামো না করে আরাম করে বোসো.. নাহলে কিন্তু আমিই বসে পড়ব ওখানে.
অঙ্কিতা বলল.. বোসো না…কে নিষেধ করেছে?
বৌদি বলল… কপালে সিঁদুর নিয়ে সবার সামনে পর-পুরুষের কোলে কিভাবে বসি? লুকিয়ে চুরিয়ে একটু প্রসাদ পেলেই হবে.. তোমার তো কপালে ধাব্বা পড়েনি… তুমিই বোসো.
অঙ্কিতা আর কথা না বাড়িয়ে নরম পাছাটা আমার বাড়ার দিকে ঠেলে আরাম করে বসলো. বৌদি ও অঙ্কিতার গেযা ঘেষে বসলো. এবার ৩ জনের গায়েই চাদর জড়ানো. অংকিতই মনে করিয়ে দিলো… ভালো বৌদি তখন যেটা বলছিলে.
উমা বৌদি শুরু করলো নিচু গলায়… এক সময় আমাদের অবস্থা খুব খারাপ ছিল না. মা বাবার একমাত্র সন্তান… আর্থিক অবস্থাও মোটামুটি স্বচ্ছলই ছিল. হঠাৎ এক দিন বাবার ক্যান্সার ধরা পড়লো.
ট্রীটমেংট করতে পুঁজি যা ছিল সবে চলে গেল.. কিন্তু বাবাকে বাচানো গেল না. আমার বয়স তখন ৭ কি ৮. এর ৩ বছর পরে মাও চলে গেল অজানা জ্বরে. মামা দের ঘরে এসে উঠলাম.
মামা দের অবস্থা ভালো ছিল না. আর তাদের বেবহার ও ভালো ছিল না. কোথায় বলে…” মামা বাড়ি ভাড়ি মজা… কিল চর নাই “. আমার মামা বাড়িতে ছিল ঠিক উল্টো…” মামা বাড়ি বাড়ি সাজা.. কিল চর ছাড়া আর কিছু নাই “. নিজের মন্দ কপাল মেনে নিয়ে মামদের ঘরে বসেই বড়ো হতে লাগলাম. আমি ও বারি… আমার শরীর ও বারে.
কাল-বৈসাখীর মতো চারদিক কাপিয়ে যৌবন এসে চাপল আমার শরীরে. ওহ সে যে কি অস্তির ভাব… কিছুতে শান্তি পাই না… শুধু মন উড়ু উড়ু করে. পুরুষ দেখলেই… সে বুড়ো হোক বা ছোকরা… শরীরটা জেগে ওঠে. দেহের তাড়না সইতে না পেড়ে জড়িয়ে গেলাম একদিন.
আমার মামারাও একটা বাড়িতে ভাড়া থাকতো. সেই বাড়ির অন্য অংশে ভাড়া থাকতো কতো গুলো ছেলে. তাদের ভিতর একটা ছেলে… নামটা আর বললাম না… তার সাথে জড়িয়ে পড়লাম. সে প্রাইমারী স্কূলে মাস্টারি করে. বাবা মা কেউ নেই… আমারে মতো আভাগা… ভালোবেসে ফেললাম তাকে.
শুধু ভালোবসলে অন্য কথা ছিল… কিন্তু শরীরে যে তখন সর্বনাশের আগ্নেয়গিরি জ্বলছে… ভিতরে ভিতরে ফুটছে সর্বক্ষণ. সর্বগ্রাসি তার ক্ষুধা. অল্প কয়েকদিন নিরামিষ প্রেম পর্ব চলার পরে সিড্যূস করতে শুরু করলাম তাকে.
মেয়েটা যদি কুহকিনী হয় পুরুষ পালাবে কোথায়? ছেলেটাও মেতে উঠলো যৌন খেলায়. ঊহ কি উদ্দাম খেলা চলতে লাগলো আমাদের. শুধু একটু ফাঁকা পেলেই হয়… শুরু হয়ে যেতো আমাদের.
প্রথম প্রথম চুমু টুমু হতো… তারপর একটু ধরা ধরি.. টেপা টিপি… কিন্তু তাতে কি আর রাক্ষসী ঠান্ডা হয়? ছেলেটাকে শরীর দিয়ে গিলে খেতে লাগলাম আমি. সারা দিন ওঁত পেটে থাকি কখন ওকে একা পাবো. যৌবনের নেশায় এমন পাগল হয়ে গেলাম যে অভিসার গোপন রাখার দিকে বেশি নজর দিইনি. এমনও হয়েছে মাঝ রাতে সবাই ঘুমিয়ে পড়ার পর চুপি চুপি ওর ঘরে গিয়ে শরীরের জ্বালা মিটিয়ে এসেছি.
আমার মেজো মামি ছিল খুব চতুর মহিলা. সে যে সন্দেহ করেছে.. আর আমার দিকে নজর রাখছে.. বুঝতেই পারিনি. এরকমে এক দিন রাত ১২টা নাগাদ চুপি চুপি দরজা খুলে বের হলাম. পা টিপে টিপে ওর দরজায় ন্যক করলাম.
সে দরজা খুলে দিতেই ঝাপিয়ে পড়লাম তার উপর. দরজা বন্ধ করার কথা মনেই ছিল না. আদিম খেলায় মেতে উঠলাম. এক সময় আমাকে সম্পূর্ন উলঙ্গ করে দিলো সে. তারপর কামড়ে চুষে মুছড়িয়ে পাগল করে তুলল.
যখন আমি বাইরে আর ভিতরে সম্পূর্ন ভিজে গেলাম… সে তার জাদু কাঠি ঢুকিয়ে দিলো আমার ভিতর. স্থান কাল পাত্র ভুলে শুধু স্বর্গ সুখ অনুভব করছি আর শীৎকার করছি.
মেজো মামি কখন যে পিচ্ছু নিয়ে আমাদের কাম-লীলা দেখে ফেলেছে বুঝিঙি. শুধু দেখলেই চিন্তা ছিল না.. সে ঘরে ফিরে মামাকে ও ডেকে নিয়ে এলো. মামাকে স্ব-চোক্ষে দেখলো ভাগ্নীর যৌন-ক্রীড়া. আমার মামাও বৌয়ের প্ররোচনায় উচিত অনুচিত ভুলে ঘরে ঢুকে পড়লো. আমি তার ভাগ্নী… গায়ে একটা সুতোও নেই.. মামা ওই অবস্থায় আমার চুলের মুঠি ধরে টেনে তুলল…
তারপর মামির হাতে তুলে দিলো. মামি আমাকে টানতে টানতে ঘরে নিয়ে গেল. আর মামা পড়লো ছেলেটাকে নিয়ে. ঘরে চলল আমার উপর কিল চর লাথি… আর বাইরে সেই ছেলেটার উপর. এক সময় আমার উপর আক্রমন হলো… কিন্তু ছেলেটাকে সবাই মিলে মেরে পাড়া ছাড়া করলো. ছোট শহর.. এমন মুখরোচক গল্প ছড়াতে সময় নিলো না.
মামারা আমাকে আর রাখতে চাইল না তাদের সঙ্গে. কারণ ছোট ছোট মামাতো ভাই-বন আমার সংস্পর্শে উচ্ছন্নে যাবে. আমাকে রেখে এলো মাসির বাড়িতে. সেখানেও উঠতে বসতে গঞ্জনা শুনতে হছিল প্রতিনিয়ত. শেষে মামারাই সম্মন্ধ আনল আমার জন্য. সরকারী অফীসের কেরানী… বয়সে আমার চাইতে ১৫ বছরের বড়ো. হাঁপানি রুগী… চিরো রুগ্ন.. নাম শ্রীযুক্ত মৃণাল বোস.
পাত্র দেখে অনেক কান্না কাটি করলাম… চিড়ে ভিজলো না. জোড় করে বিয়ে দিয়ে দিলো আমাকে. আবার ভাগ্যকে মেনে নিলাম. হোক বয়সে বুড়ো… হোক হাঁপানি রুগী… তবু স্বামী তো… পুরুষ তো বটে? ভাগ্যের সাথে আপোষ করতে গেলে খারাপ দিক না ভেবে ভালো দিক গুলো ভাবতে হয়.
আমিও তাই করলাম. শরীরে ভড়া যৌবন… একটা পুরুষ তো পাবো… যেমনই হোক.. জ্বালা তো মিটবে? এসব ভেবে মনটা শান্ত হলো… আর কি আশ্চর্য… বিয়ের দিন যতো এগিয়ে আসতে লাগলো… শরীরে যৌন-সম্ভোগের কল্পনায় পুলক জাগাতে লাগলো.
যথা সময়ে বিয়ে হয়ে গেল, শ্বশুর বাড়িতে এলাম. রাবনের গুস্টি… এক গাদা লোক.. আর তাদের হাজ়ারো ফরমাস. বুঝে গেলাম বিনা পয়সার চাকরানী হতে চলেছি. ফুলসজ্জার রাতে দুরু দুরু বুক নিয়ে অপেক্ষা করছি. আমার স্বামী ঘরে ঢুকলেন. জামা কাপড় ছেড়ে বিছানায় এলেন… তারপর বললেন রাত হয়েছে… ঘুমিয়ে পরও.
চোখ ফেটে জল এলো চোখে. আমার স্বপ্ন ভেঙ্গে চুরমার হয়ে গেল. ভেবেছিলাম আজ না হোক কাল হবে… বাঁ পরশু হবে… কিন্তু তখনও বুঝিনি কোনো দিনে হবে না. তার সে ক্ষমতায় নেই. অনেক চেস্টা করেছি তাকে জাগাতে. ঘন্টার পর ঘন্টা চেস্টা করেছি একটু কাঠিন্য আনতে.
কিন্তু সব বৃথা. ডাক্তারের কাছে জোড় করে নিয়ে গেলাম. তারাও বিশেষ আশ্বাস দিতে পারলো না. একটা ওসুধ লিখে দিলো.. সেটা খেলে একটু শক্ত হয়… কিন্তু ২/৩ মিনিটেই সব শেষ. আবার সেই হেলে সাপ. কামড়ানো তো দূরের কথা… ফোঁসও করে না. তারপর থেকেই এই ঘাটের মরাকে সহ্য করে চলেছি আমি.
All the contents posted by me have been downloaded from the internet. Credit goes to the original uploaders. Anyone having any issues with pictures posted, please message for removal.
[+] 1 user Likes stallionblack7's post
Like Reply
#15
বৌদি শেষ করার পর আমরা কেউ কোনো কথা বলতে পারলাম না. এরকম জীবনও হয় মানুষের? এত কস্ট… এত বঞ্চনা সহ্য করে ও উমা বৌদি হাঁসে কি করে? রসিকতা করে কি করে… ভেবে পেলাম না. অঙ্কিতাও দেখলাম চুপ হয়ে গেছে একদম.
আমাদের এভাবে নীরব হতে দেখে বৌদি বলল… ধুর মরা… তোমাদের আবার কি হলো? আরে তোমরা তো সেরকম না? যার কপালে যা লেখা তা তো হবেই.. এত মন খারাপ করার দরকার কী? আমাকে দেখো… কেমন দাঁত কেলিয়ে হাঁসছি..
বৌদির রসিকতাতে ও কাজ হচ্ছে না দেখে বৌদি আসরে নেমে পড়লো. বলল… কি হলো? তমাল? তোমারও কি ওই শকুনটার মতো অবস্থা নাকি? কই দেখি তো…..
চাদরের নীচ থেকে বৌদি হাত চালিয়ে দিলো আমার বাড়ায়. ৪৪০ ভোল্টের শ্যক খেলেও এমন কেঁপে উঠতাম না. অঙ্কিতাও বুঝলো কি হয়েছে… কারণ আমার বাড়া আর অঙ্কিতার পাটা ঠেকে ছিল… অঙ্কিতাও পাছায় বৌদির হাত ফীল করলো.
সে একবার আমার একবার বৌদির মুখের দিকে তাকাতে লাগলো. বৌদি দাঁত চেপে বির বির করে বলল… ওরে পোড়া-মুখী… ছটফট করিস না… সবাই বুঝে যাবে… কেলেংকারী বাধবি নাকি? চুপ করে থাক.
উমা বৌদি অঙ্কিতার কাঁধে চিবুক রেখে মুখটা হাসি হাসি করে রাখলো… যেন কিছুই হয়নি… আর আমরা কোনো মজার বিষয় নিয়ে আলোচনা করছি. বৌদির হাত তখন আমার বাড়া চটকাতে শুরু করেছে…
অঙ্কিতাকে বলল… উফফফ কি সাইজ় রে… এখনও খাড়া হয়নি তাতেই এই সাইজ়… নিতে পারবি তো এটা? অঙ্কিতা লজ্জায় লাল হলো. বৌদি আবার বলল… হাতটা পিছনে দিয়ে দেখ না কি জিনিস পেয়েছিস… অঙ্কিতা ফস করে বলে ফেলল… জানি !
ঠাস্ করে একটা থাপ্পর পড়লো অঙ্কিতার থাইয়ের উপর… সেই সাথে হাসির ফোয়ারা… সাবাস মেয়ে… সাবাস! এক রাতেই জেনে নিয়েছ? হহাহা তা একাই জেনেছ? নাকি তমালও জেনেছে তোমার খনি সম্পর্কে?
বলে আমার দিকে তাকিয়ে ব্রু নাছলো বৌদি… আমি চোখ মেরে বললাম… একজন জ্ঞান অর্জন করবে আর অন্য জন ওগগো থাকবে… সেটা কি ঠিক হতো? বৌদি এবার নিঃশব্দ হাসির দোমকে ফুলে ফুলে কাঁপতে লাগলো. হাসি একটু কমলে বৌদি বলল দেখি তোর সাইজ় কেমন? বলেই চাদরের নীচে অঙ্কিতার মাইয়ে হাত দিলো. ওয়াও… দারুন জিনিস… কি জমাট… আকট ও ঝোলেনি রে… নহ তদের কপাল বটে. বৌদি এক হাতে আমার বাড়া আর অন্য হাতে অঙ্কিতার মাই চটকাতে লাগলো.
দুজনে ২জনার বাড়া আর মাই চটকন এক জিনিস… আর তৃতীয় একজন দুজনেরটা চটকান অন্য জিনিস. কান মাথা শরীর ঝিম ঝিম করতে লাগলো. এরকম চললে ঠিক থাকাই কঠিন হয়ে যাবে. কি হতো জানি না… কিন্তু তখনই আমার মা নড়ে চড়ে উঠলেন. বৌদি ছোট করে হাত দুটো সরিয়ে নিলো.
সন্ধ্যা হয়ে আসছে. সুলতানপুর ছেড়ে ট্রেন লাখনৌয়ের দিকে ছুটে চলেছে. গায়েত্রী মাসীমাও জেগে গেলেন. সবাই মিলে চা খাওয়া হলো. তারপর সাধারণ গল্প চলতে লাগলো. মৃণালদা একবারও এমুখো হয় নি. তাশ খেলার আওয়াজ পাচ্ছি না. এখন বোধ হয় ব্রেক. তবুও মৃণাল না এদিকে এলেন না. নিজের অক্ষমতার জন্য সে বোধ হয় বৌদির মুখোমুখি হতেই ভয় পায়. মৃণালদার ভিতর সব বিষয়ে বৌদিকে প্রশ্রয় দেবার একটা ভাব আছে. যেন আমি পারিনি… তুমি যদি পার… জোগার করে নাও.
তরুদা এসে বলে গেল বারেয়লিতে ডিনার দেওয়া হবে. বারেয়লি আসতে এখনও ঢের দেরি. আমি ছোট করে আপ্পার বার্থে উঠে চোখ বুজলাম. বৌদি যা গরম করে দিয়েছে… আজ রাতে ভয়ংকর কিছু হবে আমি নিশ্চিত. সেটাকে সামাল দিতে গেলে একটু ঘুমিয়ে নেয়া দরকার. ভাবতে ভাবতে ঘুমিয়ে পড়লাম.
ঘুম ভাংল বৌদির ডাকে… তমাল ওঠো… ডিনার এসে গেছে. ঘড়ি দেখলাম প্রায় ২ ঘন্টা ঘুমিয়েছি. নীচে নেমে দেখি পঞ্চানন… ওর্থাত্ পঞ্চু দা একটা ছেলেকে নিয়ে ডিনার সার্ভ করতে এসেছে. ছেলেটা থার্মকলের থালা আর এলুমিনিয়াম ফয়েল গুলো ভাগ করে দিচ্ছে… আর পঞ্চুদা গো-গ্রাসে উমা বৌদিকে গিলছে.
আমি নামতে আমাকে দেখে হাসলো. আমি পাত্তা না দিয়ে বাথরূমে চলে গেলাম. ফিরে এসে দেখি পেঁচা উধাও হয়েছে. বৌদি গিয়ে মৃণালদাকে ডেকে এনেছে… সে চুপ চাপ এক কোনায় বসে ডিনার করছে. আমরাও তার দলে যোগ দিলাম নিঃশব্দে.
দুরপাল্লার ট্রেন যাত্রায় ডিনার হয়ে গেলে বসে থাকার মানেই হয় না. একটা একটা করে রো গুলোর লাইট নিভতে শুরু করেছে. মৃণালদা যথারীতি তার বাঙ্কে উঠে পড়ছে. আমি মা আর মাসীমার জন্য বার্থ রেডী করে দিলাম. উমা বৌদি ও আপ্পার বার্থে উঠবে বলে রেডী হচ্ছে.
হঠাৎ আমাকে বলল… বেশি রাতে বাথরূম ফাঁকা থাকে… তাই না তমাল? আমি কথাটার মানে বুঝতে পারলাম না… বললাম… হাটা থাকে বোধ হয়… কেন বৌদি? বৌদি মুচকি হেসে বলল… না.. কিছু না… গুদ নাইট. অঙ্কিতার দিকে তাকিয়ে দেখি একদৃষ্টিতে তাকিয়ে আছে উমা বৌদির দিকে.
আমি আর অঙ্কিতা গত রাতের মতো লোয়ার বার্থে বসলাম. কাল কি হবে জানতাম না… কিন্তু আজ কি হবে জানি. ভিতরে ভিতরে দুজনে উত্তেজনায় ফুত্চ্ছি. দুজনেই অপেক্ষা করছি পুরো ট্রেনটা ঘুমিয়ে পড়ার অপেক্ষায়. রাত যতো বারছে ট্রেনের আওয়াজ ছাড়া অন্য আওয়াজ গুলো কমে আসছে. পরের স্টেশন সাহারানপুর… ৩ ঘন্টা বাদে. এর ভিতর ট্রেন আর কোথাও দাড়াবে না.
এক সময় মানুষের ঘুম বয়স্ক হলো আর রাত যুবতী হলো. আমি অঙ্কিতাকে বললাম… উমা বৌদির জীবনটা খুব কস্টের.
অঙ্কিতা বলল… হম্ংম্ং… তারপর বলল… তুমি ওকে একটু সুখী করে দিও.
আমি বললাম দেখা যাবে… এখন আমার পাশে যে আছে তাকে সুখী করার চেস্টা করি.
অঙ্কিতা কপোট রাগের দৃষ্টিতে তাকলো… আর হেসে ফেলল… আজ আমরা দুজনে চাদর জড়ানো গায়ে. আমি একটা হাত অঙ্কিতার হাতের উপর রাখতেই সে হাতটা চাদরের ভিতর টেনে নিলো… তারপর ওর মাইয়ের উপর রাখলো. কোন ফাঁকে যেন অঙ্কিতা ব্রা খুলে এসেছে.
আমি কানে কানে বললাম কখন খুললে?
বলল বাথরূম গেলাম যখন.
জিজ্ঞেস করলাম নীচেরটাও কি খুলে এসেছ?
ছোট্ট করে বলল… হ্যাঁ.
আমি হাতের মুঠোতে নিয়ে নিলাম অঙ্কিতার একটা মাই. চাপ দিতেই ওর গলা দিয়ে আওয়াজ বেড়রো… সসসসসসসশ….. আর আমার একটা থাই খামচে ধরলো. আমি ওর হাতটা টেনে যথা স্থানে বসিয়ে দিলাম. অঙ্কিতা পায়জামার দড়িটা খুলে জাঙ্গিয়া সরিয়ে বাড়াটা বের করে টিপতে লাগলো. আমি ও তার মাই দুটো পালা করে চটকাতে লাগলাম.
আমি অঙ্কিতাকে বললাম…. একটা কথা জিজ্ঞেস করবো?
সে বলল… হ্যাঁ.
বললাম তুমি আগে কারো সাথে করেছ?
অঙ্কিতা চুপ করে রইলো?
আমি আবার জিজ্ঞেস করলাম একই প্রশ্নও. এবার মুখ নিচু করে উত্তর দিলো… কয়েকবার. বললাম কার সাথে?
বলল… আমার এক্স-বয় ফ্রেংডের সাথে. আমি আর কিছু জিজ্ঞেস করলাম না. মাই টেপাই মন দিলাম.
চাদর থাকতে সুবিধা হয়েছে অনেক. পাশা পাশি বসেই টেপা-টিপি করতে পারছি. আমি চাদরের নীচে হাত নিয়ে অঙ্কিতার পিছন থেকে ঘুরিয়ে ওর বগলের তোলা থেকে হাত ঢুকিয়ে মাই চটকাচ্ছি.
আর অঙ্কিতা আমার বাড়া পুরো বের করে নিয়ে চামড়াটা উঠছে নামছে. মাঝে মাঝে একটা আঙ্গুল দিয়ে বাড়ার ফুটোটা ঘসে দিচ্ছে. বাড়ার মাথাটা রসে ভিজে গেল পুরো.
আমি মাই টিপতে টিপতে খেয়াল করলাম ওর মাইয়ের বোঁটা দুটো শক্ত হয়ে দাড়িয়ে গেছে. বোঁটার পাশের বৃত্তটা অল্প ফুলে উঠেছে. আর কাঁটা কাঁটা লাগছে সেটা. মনে উত্তেজনায় ওর সব গ্রন্থী গুলো এখন স্পস্ট হয়েছে. খুব ইচ্ছা করছে ওর মাই দুটো মুখে নিয়ে চুষতে. দেখতেও ইচ্ছা করছে খুব. কিন্তু ট্রেনের ভিতরে সম্বব নয়.
অঙ্কিতা এখন খুব জোরে জোরে আমার বাড়াটা খেঁচছে. আমি বাঁ হাতে ওর মাই টিপতে টিপতে ডান হাত দিয়ে অঙ্কিতার একটা পা আমার থাইয়ের উপর তুলে নিলাম. ওর থাই দুটো আলাদা হয়ে ফাঁক হয়ে গেল. গুদের কাছে হাত দিয়েই চমকে উঠলাম.
পুরো ভিজে গেছে জায়গাটা. হড়হড় করছে রসে. গুদ চাটতে আমার বরাবরই ভালো লাগে. এখন কার পরিস্থিতিতে সেটাও সম্বব হচ্ছে না বলে খুব রাগ হতে লাগলো.
আমি অঙ্কিতার সালোয়ারের দড়ি খুলে গুদে হাত দিলাম. মেয়েটা প্যান্টি খুলে এসেছে… তাই আজ ওর পুরো গুদটা ফীল করতে পারলাম ভালো ভাবে. খুব হালকা নরম বাল রয়েছে গুদের উপর দিকটায়. সম্ববত আসার আগের দিন কামিয়েছে.
গুদটা খুব ফোলা. গুদের ঠোট দুটো ও আলাদা করে ফীল করা যায় এমন পুরুস্টো. ক্লিটটা বড়ো হয়ে চামড়ার ঢাকনা ছেড়ে বেরিয়ে এসেছে. রসের কথা আগেই বলেছি. কিছু মেয়ের গুদে অত্যাধিক রস বের হয় যৌন উত্তেজনায়… অঙ্কিতা সেই দলে পরে. আমার অভিজ্ঞতা বলে অঙ্কিতার গুদও একই টাইপের. যখন দেখবো তখন মিলিয়ে নিতে হবে.
আমি অঙ্কিতার ক্লিট নিয়ে ঘাটা ঘটি শুরু করলাম. কখনো ঘসছি… কখনো টিপছি.. কখনো মোচড় দিচ্ছি. অঙ্কিতার শরীর কেঁপে কেঁপে উঠছে.. আর গুদে রসের বন্যা বয়ছে.
আমি একটা আঙ্গুল ওর গুদে ঢুকিয়ে দিলাম. ম্ম্ম্ম্ম্ম্ং….. গলার ভিতর থেকে আওয়াজ বেরিয়ে এলো. আমি জোরে জোরে আঙ্গুলটা গুদে ঢোকাতে বের করতে লাগলাম.
হঠাৎ অঙ্কিতা আমার হাত ওর মাই আর সালোয়ার থেকে সরিয়ে দিলো. তারপর সালোয়ারের দড়িটা বেধে নিলো. আমি অবাক হয়ে বললাম… কি হলো?
সে বলল… পায়জামা বেধে নাও… আর চলো.
আমি বললাম কোথায়?
সে বলল… বাথরূম. ….. বেশি রাতে বাথরূম ফাঁকা থাকে…..
উমা বৌদির কথা মনে পড়লো বিদ্যুত চমকের মতো. তখন কথাটার মানে বুঝিনি… কিন্তু অঙ্কিতা ঠিকই বুঝেছিল.
বললাম… সেটা কি ঠিক হবে? কেউ যদি দেখে ফেলে?
অঙ্কিতা বলল.. যা হবার হবে… আর পারছি না… চলো প্লীজ.
পায়জামা বেধে নিয়ে অঙ্কিতার পিছন পিছন বাথরূমে গেলাম. দুজনের তখন অমনে অবস্থা যে ভালো মন্দ ভাবার মতো স্বচ্ছ মস্তিস্ক আর নেই. বাথরূমের কাছে গিয়ে দেখলাম সত্যিই জায়গাটা ফাঁকা. যদিও যে কেউ এসে পড়তে পারে.
আমি সে কথা অঙ্কিতাকে বলতেই সে বলল… দেরি করলে এসেই পড়বে. এখনও বেসিক্ষণ হয়নি সবাই ঘুমিয়েছে… এখন আসার চান্স কম… দেরি করলে আসতে শুরু করবে.
অঙ্কিতার কথায় যুক্তি আছে. ধরা পড়ার চান্স আছে জেনেও রিস্কটা নিলাম. যা হবার হবে… চান্স নেয়া যাক.
অঙ্কিতা বলল কেউ ন্যক করলে সারা দেবে না. আমরা একটা বাথরূমের দরজা খুলে ঢুকে পড়লাম. ট্রেনের বাথরূম… নরকের আর এক নাম. কিন্তু সে সব নজর দেবার সময় আমাদের নেই. আমরাও নরকেই নামতে চলেছি.
ভিতরে ঢুকে দরজা বন্ধ করে দিলাম. আর অঙ্কিতাকে জড়িয়ে ধরলাম. ৩ দিনের উপস্য মানুষের মতো ওর নীচের ঠোটটা মুখে নিয়ে চুষতে লাগলাম. অঙ্কিতাও জড়িয়ে ধরে ওর নরম বুকে আমাকে পিশ্চ্ছে. আমি ওর ঠোট চুষতে চুষতে ২ হাত দিয়ে মাই পাছা গুদ চটকে চলেছি.
অঙ্কিতাও পায়জামার উপর দিয়ে আমার বাড়া টিপছে. মিনিট ৫এক এভাবে জড়িয়ে থাকার পর অঙ্কিতা বলল… তমাল যা করার জলদি করো. সময় কম. তখন আমরা চাদর দুটো খুলে টঁগিয়ে রাখলাম. আমি কামিজ উচু করে অঙ্কিতার একটা মাই বের করে মুখে নিলাম. তারপর চো চো করে চুষতে লাগলাম.
উহ… আআহ… আঃ আঃ তমাল সসসসশ… অঙ্কিতার মুখ দিয়ে গোঙ্গাণি বেরিয়ে এলো. পালা করে মাই দুটো চুষে চলেছি. অঙ্কিতা আবার তারা দিলো… তমাল জলদি করো… পরে সময় পেলে ভালো করে চুসো… এখন জলদি করো প্লীজ.
আমি মাই ছেড়ে উঠে দাড়ালাম. পায়জামার দড়িটা খুলে জাঙ্গিয়া সাইড করে বাড়াটা বের করলাম. সাইজ় দেখে অঙ্কিতা হাঁ করে তাকিয়ে থাকলো.. তারপর হঠাৎ নিচু হয়ে বাড়াতে চুমু দিলো… আর মুন্ডিটা মুখে নিয়ে চুষতে লাগলো.
উহ কি সুখ… বলে বোঝাতে পারবো না… এমনিতেই বাড়া চোষার সুখে আলাদা… তার উপর এমন লুকিয়ে ট্রেনের বাথরূমে করার জন্য উত্তেজনা আরও বেশি হচ্ছে. একটু পরেই অঙ্কিতা উঠে দাড়াল.
আমার দিকে পিছন ঘুরে সালোয়ারের দড়ি খুলে সেটা নীচে নামিয়ে দিলো… আর সামনে বেসিনের উপর ঝুকে পাছাটা পিছন দিকে ঠেলে দিয়ে বলল… নাও… করো.
আমি বললাম… এক মিনিট প্লীজ… তোমার গুদটা একটু দেখতে দাও… অঙ্কিতা বিরক্ত হয়ে বলল… অফ… পরে দেখো.. এখন ঢোকাও প্লীজ. আমি বললাম প্লীজ একবার দেখবো শুধু.
অঙ্কিতা সামনে ঘুরে পা দুটো ফাঁক করে গুদটা চেটিয়ে দিলো… বলল… দেখো… কিন্তু জলদি. আমি নিচু হয়ে ওর গুদে ছুঁই খেলাম. পুরো জায়গাটা রসে ভিজে আছে. দারুন ঝঝালো গন্ধ. শরীরে আগুন লেগে গেল আমার.
জিব বের করেই গুদটা চেটে দিতেই গুদের রসের নোনতা স্বাদ পেলাম. গুদের ফাটলে কয়েকবার জিবটা চলতেই অঙ্কিতা আমার চুল মুঠো করে টেনে তুলল… তমাল প্লীজ আর না… এখন ঢোকাও… আমি ও বুঝলাম বড়ো বেশি রিস্ক নিচ্ছি. যে কোনো মুহুর্তে কেউ এসে পড়তে পরে. আমি উঠে দরতেই অঙ্কিতা আবার আগের পোজ়িশনে পাছা উচু করে দাড়াল.
আমি ওর পিছনে দাড়িয়ে এক হাতে পাছা টেনে ফাঁক করে অন্য হাতে বাড়াটা ধরে গুদের মুখে সেট করলাম. গুদে বাড়া লাগতেই অঙ্কিতার শরীরে ঝাকুনি দিলো…. ইসসসশ…. ঢোকাও… আআআহ. আমি আস্তে আস্তে চাপ দিচ্ছি.
অঙ্কিতার গুদটা বেশ টাইট. আমার মোটা বাড়াটা খুব সহজে ঢুকছে না. আমি ২ হাত দিয়ে ওর দুটো মাই টিপতে টিপতে বাড়া গুদের ভিতর ঠেলছি. রসে পিছলা হয়ে আছে… আর অঙ্কিতা ভার্জিন নয় বলে একটু একটু করে বাড়াটা গুদে ঢুকে যাচ্ছে. তারপরেও অঙ্কিতার বেশ কস্ট হচ্ছে বুঝলাম আমার বাড়া গুদে নিতে.
আর একটু চাপ দিতেই অর্ধেক বাড়া অঙ্কিতার গুদে ঢুকে গেল. অঙ্কিতা একটা হাত দিয়ে ওর মাইয়ের উপর রাখা আমার হাত খামচে ধরলো. আমি জোরে একটা ঠাপ দিয়ে পুরো বাড়াটা ওর গুদে ভরে দিলাম.
উককক্ক করে একটা আওয়াজ বেরলো অঙ্কিতার মুখ দিয়ে. আমি বাড়াটা পুরো ঢুকিয়ে ঠেসে ধরে রইলাম কয়েক মুহুর্ত. ফস করে অঙ্কিতা আটকে রাখা দম ছাড়ল. লম্বা লম্বা সন্স নিচ্ছে. আমি ওর কানে কানে জিজ্ঞেস করলাম তুমি ঠিক আচ্ছো…
অঙ্কিতা বলল… হা… আস্তে আস্তে মারো… আমি কোমর নরানো শুরু করলাম. বাড়াটা টেনে বের করছি.. আবার ঠেলে ঢুকিয়ে দিচ্ছি. কয়েক মিনিটের ভিতর অঙ্কিতার গুদ ঢিলে হয়ে গেল. এখন সহজেই বাড়াটা গুদে যাতায়ত করছে.
অঙ্কিতা বলল… এবার জোরে মারো.
আমি সবে জোরে ঠাপ শুরু করেছি… এমন সময় দরজায় কেউ ন্যক করলো…২ জনেই চমকে উঠলাম… অঙ্কিতা ঠোটে আঙ্গুল দিয়ে ফিস ফিস করে বলল… সসসসসসসশ…. একদম চুপ.
আমি অঙ্কিতার গুদে পুরো বাড়াটা ঠেসে দিয়ে ওর ঘরে মুখ গুজে স্থির হয়ে রইলাম. ন্যক করেই চলেছে কেউ. আমরা কোনো সারা শব্দ দিচ্ছি না. লোকটা বোধ হয় বিরক্ত হয়ে সামনের বাথরূমটায় ট্রায় করলো.
দরজা খোলা… এবং বন্ধ করার আওয়াজ পেলাম. আমি ঠাপ শুরু করতে যেতেই অঙ্কিতা বলল… ডরও… এখন না… যেমন আচ্ছো তেমনে থাকো… লোকটা চলে যাক আগে.
অঙ্কিতার গুদে বাড়া ঢুকিয়ে দুজনেই চুপ চাপ জোড়া লেগে অপেক্ষা করছি. আমি অঙ্কিতার ঠোটে চুমু দিতেই সে ও আমার মুখে তার জিবটা ঢুকিয়ে দিলো. আমি ওর খোস্খসে জিবটা চুষতে চুষতে ঘসা ঠাপ দিতে লাগলাম গুদে. অঙ্কিতা ও পাছা অগু-পিচ্ছু করে জবাব দিচ্ছে. এমন সময় সামনের বাথরূমে দরজা খোলা আর লোকটার কাশির আওয়াজ পেলাম. তারপরে আবার সব চুপচাপ. ২৫/৩০ সেকেন্ড অপেক্ষা করে অঙ্কিতা বলল… নাও.. শুরু করো… জোরে মারো.
আমি এবার গায়ের জোরে ঠাপ দিতে শুরু করলাম. আবার কেউ এসে পড়ার আগেই শেষ করতে হবে. তাই শিল্প দেখাবার সময় না এটা… জন্তুর মতো গায়ের জোরে চুদছি অঙ্কিতা কে. অঙ্কিতা ও নিজের পাছাটাপের তলে তলে পিছন দিকে ঠেলে দিয়ে চোদা খাচ্ছে. আমি স্পীড আরও বাড়িয়ে দিলাম.
আআহহ… আআহ… ঊওহ তমাল… উফফ উফফফ মারো আরও জোরে মারো প্লীজ… ইসস্ ইসস্ আআহ…. দাঁত চেপে বির বির করলো অঙ্কিতা. আমি ও সেভাবেই বললাম… আহহ ঊহ অঙ্কিতা তোমাকে চুদতে কি ভালো যে লাগছে… উহ আহ ঊওহ…. চোদা শব্দওটা কানে যেতেই কেঁপে উঠলো অঙ্কিতা.. তারপর বলল… হ্যাঁ হন… চোদো চোদো… আমাকে চোদো তমাল… আরও জোরে জোরে চোদো…. উফফফফ মা গো…. কি সুখ… দাও দাও… আআহ….. পুরোটা ঢুকিয়ে ঢুকিয়ে চোদো তমাল আমার হবে… আহ … আহ…. আই আম কামিংগ…. উহ…….
আমার বাড়াটা গুদ দিয়ে চাপ দিতে দিতে অঙ্কিতা গুদের জল খসিয়ে দিলো. আমি না থেমে ওর সদ্য অর্গাজ়ম হওয়া গুদে ঠাপ মারতে লাগলাম. আমার তলপেট বাড়ি হয়ে এলো.
বললাম… কোথায় ফেলবো অঙ্কিতা?
বলল… ভিতরেই ফেলো… কোনো অসুবিধা নেই… পরশুদিনই মেন্স শেষ হয়েছে…. আমি খুশি হয়ে গায়ের জোরে ঠাপ দিতে লাগলাম.
মিনিট খানেক পরেই আমার তলপেটে কাপুনি উঠলো… আর ছিটকে গরম ঘন মাল অঙ্কিতার গুদের একদম ভিতরে পড়তে লাগলো. আআআআআহ…… সসসসসসসশ…. গরম মাল ভিতরে পড়তে অঙ্কিতা সুখে শীত্কার দিলো.
এরপর দুজনে অল্প সময় দুজনকে জড়িয়ে রইলাম. অঙ্কিতা ঠেলা দিতেই আমি আস্তে আস্তে বাড়াটা ওর গুদ থেকে বের করে নিলাম. বাড়ার পিচ্ছু পিচ্ছু ঘন সাদা আঠালো মাল ওর গুদ দিয়ে বেরিয়ে এসে থাই গড়িয়ে নামতে লাগলো.
সালোয়ারের পায়ের ভিতর অদৃশ্য হবার আগেই অঙ্কিতা হাত দিয়ে মুছে নিলো মালটা. তারপর হাত ধুয়ে দুজনেই সালোয়ার আর পায়জামা বেধে চাদর জড়িয়ে নিলাম.
অঙ্কিতা বলল… দরজা খুলে দেখো তো কেউ আছে কি না. যদি না থাকে তুমি সামনের বাথরূমে ঢুকে যাও. ৫ মিনিট অপেক্ষা করবে… আমি চলে যাবার ৫ মিনিট পরে তুমি আসবে.
মেয়েটার ঠান্ডা মাথা আর উপস্থিত বুদ্ধি দিয়ে পরিস্থিতি সামলানোর ক্ষমতা মনে মনে তারিফ করলাম. তারপর দরজা খুলে কেউ নেই দেখে সামনের বাথরূমে ঢুকে গেলাম.
অঙ্কিতার চলে যাবার আওয়াজ পেলাম. আমি অপেক্ষা করতে লাগলাম. ৫/৭ মিনিট পরে বাথরূম থেকে বেরিয়ে সীটে চলে এলাম. এসে দেখি অঙ্কিতা হেলান দিয়ে ঘুমিয়ে পড়েছে. অসম্বব সুখের পরে দারুন ঘুম আসে.
আমি ওকে ডিস্টার্ব করতে চাইলাম না. ওর পা দুটো সীটে তুলে দিলাম. তারপর মাথাটা নিজের কোলে নিয়ে বসলাম. অঙ্কিতা ঘুম জড়ানো চোখ মেলে চাইল… তারপর অসম্বব সুন্দর মিস্টি একটা হাসি দিয়ে আবার চোখ বুঝলো… বাকি রাতটা ওর মাথা কোলে নিয়ে অধও-ঘুম… অধও-যোগরনে কাটিয়ে দিলাম.
All the contents posted by me have been downloaded from the internet. Credit goes to the original uploaders. Anyone having any issues with pictures posted, please message for removal.
[+] 1 user Likes stallionblack7's post
Like Reply
#16
এইরকম বৌদি জীবনে খুব দরকার।
বৌদিরা না থাকলে সব ব্যাচেলর ছেলে গুলোর কি হবে। সবার তো আর অংকিত নেই।
খুব ভালো লাগলো তোমার গল্প।
Like Reply
#17
Kub sundor
Like Reply
#18
(20-01-2019, 05:31 AM)TumiJeAmar Wrote: এইরকম বৌদি জীবনে খুব দরকার।
বৌদিরা না থাকলে সব ব্যাচেলর ছেলে গুলোর কি হবে। সবার তো আর অংকিত নেই।
খুব ভালো লাগলো তোমার গল্প।

Thanks
All the contents posted by me have been downloaded from the internet. Credit goes to the original uploaders. Anyone having any issues with pictures posted, please message for removal.
Like Reply
#19
(20-01-2019, 01:58 PM)dreampriya Wrote: Kub sundor

Thanks
All the contents posted by me have been downloaded from the internet. Credit goes to the original uploaders. Anyone having any issues with pictures posted, please message for removal.
Like Reply
#20
পরদিন সকলে লুধিয়ানা য্নে ট্রেন দরতেই উমা বৌদি বাংক থেকে নীচে নেমে এলো… অঙ্কিতাও সবে উঠে ফোলা ফোলা চোখ নিয়ে বাইরেটা দেখছে. বৌদি আমাদের দুজনকে গুড মর্নিংগ উইশ করে বলল… রাতে বাথরূম ফাঁকা ছিল তো?
আমি হাসলাম… অঙ্কিতা বলল… হ্যাঁ বৌদি একদম ফাঁকা ছিল… থ্যাঙ্ক ইউ বৌদি… লাভ ইউ.
বৌদিও মুচকি হেঁসে বলল… লাভ ইউ টূ বোথ… বলে বাথরূমের দিকে চলে গেল……….!
লুধিয়ানা স্টেশনে ট্রেনটা অনেকখন দাড়ায়. প্রায় ৩০ ঘন্টা ট্রেন এর ভিতরে থেকে সবাই বোর হয়ে গেছি. অঙ্কিতাকে বললাম তুমি বোসো… আমি একটু নীচে নেমে হাত পায়ের জং ছাড়িয়ে আসি. অঙ্কিতা বলল চলো আমিও একটু নামি. বললাম চলো তাহলে… আরও ৫/৭ মিনিট দাড়াবে ট্রেনটা.
২ জনে প্লাটফর্মে নেমে এলাম. অনেকে দেখলাম বৃষ করতে করতেই নেমে পড়ছে. কেউ বা বোতলে জল ভরে নিচ্ছে. চার দিকে হাঁকা হাঁকি… ডাকা ডাকি. কাশ্মীর আর বেশি দূরে নয়… সবার মনে মনে হয় তাই ফুর্ফুরে.
আমি আর অঙ্কিতা অলস ভাবে প্লাটফর্মে হাঁটছি. হঠাৎ পিছন থেকে অঙ্কিতার নাম ধরে কেউ চিৎকার করে উঠলো. দুজনেই পিছনে ফিরলাম.
অঙ্কিতারই বয়সী একটা মেয়ে… পরনে জীন্স আর গোলাপী টি-শার্ট. দারুন ফিগার. দেখলে মনে হয় বিজ্ঞাপনের কোনো মডেল. পাশে একজন বয়স্ক লোক দাড়িয়ে আছে … হাতে দুটো জলের বোতল.
অঙ্কিতা বোধ হয় চিনতে কয়েক মুহুর্ত সময় নিলো. তার পর ২ হাত সামনে বাড়িয়ে রিয়া তুইইই…… বলে দৌড় দিলো. আমি দাড়িয়ে দেখতে লাগলাম অঙ্কিতা রিয়া বলে মেয়েটাকে জড়িয়ে ধরলো. কিন্তু ছাড়ার নাম করে না কেউ. দুজন দুজনকে জড়িয়ে ধরে দুলে চলেছে. পাশে দাড়িয়ে বয়স্ক বদরলোক হাসচ্ছেন. শেষ পর্যন্তও দুটো যুবতী নারী শরীর বিচ্ছিন্নো হলো… তারপর হাত ধরে কতো কথাই যে চলেছে দুরত্ব থেকে আমি পরিস্কার বুঝতে পারলাম না.
মিলনের প্রথমিক উত্সাহে বাটা পড়লে দেখলাম নতুন মেয়েটা আমাকে দেখিয়ে কিছু বলল… অঙ্কিতা হাতের ইসরয় আমাকে ডাকল. আমি কাছে গেলে আলাপ করিয়ে দিলো অঙ্কিতা. তমালদা… এ হলো রিয়া… রিয়া ভট্টাচার্যা.
আমার সাথে একই কলেজে পড়ত. আর আমরা থাকি পাশাপাশি পাড়া তে. আমার ভীষণ ভীষণ ক্লোজ় ফ্রেংড. আমরা সব কথা শেয়ার করি এক অপরের সাথে.
রিয়া হাত তুলে নমস্কার করলো… অঙ্কিতা বলল… রিয়া এ হলো তমালদা. একই ট্যুর্ কোম্পানীর সাথে আমরা কাশ্মীর দেখতে যাচ্ছি. আর তমালদা উনি হলেন মেসমসাই… রিয়ার বাবা. আমি ভদ্রলোককে প্রণাম করলাম… তিনিও আশীর্বাদ করলেন. রিয়ার বাবা বললেন… আমরাও তো ট্যুর কোম্পানীর সাথে কাশ্মীর যাচ্ছি… “পাখির ডানা “.
অঙ্কিতা হই হই করে উঠলো… সে কি মেসমসাই… আমরাও তো পাখির ডানার সঙ্গে যাচ্ছি… কি রে রিয়া… বলিস নি তো?
রিয়া বলল… তুই ও তো বলিসনি… তা ছাড়া আমরা একদম শেষ মুহুর্তে বুক করেছি… তাই বলা হয়নি রে. ঊহ তোর সাথে কতো গল্প জমে আছে রে… ভালই হলো… কাশ্মীরের সৌন্দর্য উপভোগ করতে করতে গল্প গুলো করে পেট খালি করা যাবে.
আমি বললাম.. গল্প পেটে জমিয়ে রাখলে তো খিদে পাবার কথা নয়… রসিকতায় সবাই হেঁসে উঠলো.
ট্রেনের সিগনাল হয়ে গেল… অঙ্কিতা বলল মেসমশাই আপনারা কোন কোচে উঠেছেন?
রিয়ার বাবা জানালো সি-৫. রিয়া বলল… ওহ আমরা তো সি-৬ এ.
তাহলে রিয়াকে আমি সঙ্গে নিয়ে যাচ্ছি… পরে যাবে ও… অনেক গল্প আছে. রিয়ার বাবা বললেন আচ্ছা যাও. আমরা ট্রেনে উঠে পড়লাম. ট্রেন ছেড়ে দিলো.
ফিরে এসে দেখি সবাই জেগে গেছে. আমি মিডেল বার্থ নামিয়ে সবার বসার ব্যবস্থা করে দিলাম. অঙ্কিতা বলল মা দেখো কাকে পেয়েছি. গায়েত্রী মাসীমা বললেন.. আরে রিয়া… তোমরা ও কাশ্মীর যাচ্ছো নাকি? এখন তো আর বাড়িতে আসো না. মাসীমাকে ভুলেই গেলে মা?
রিয়া লজ্জা পেয়ে বলল… না না কি বলছেন মাসীমা. আসলে চাকরির চেস্টা করছি… তাই একটু কম যাওয়া হয়… আপনি ভালো আছেন তো? রিয়া গায়েত্রী মাসীমাকে প্রণাম করলো.
অঙ্কিতা আমার মাকে দেখিয়ে বললেন ইনি তমালদার মা… রিয়া মাকেও প্রণাম করলো.
উমা বৌদি এতক্ষণ চুপ চাপ দেখছিল. এবার বলল… বাহ… দলে আরও একজন জুটে গেল দেখছি. আমি আর অঙ্কিতা মুখ চাওয়া চাওয়ি করলাম…
রিয়া কিছু বুঝলো না. অঙ্কিতা উমা বৌদির সাথে আলাপ করিয়ে দিলো. আমরা সবাই বসে গল্প করতে লাগলাম. রিয়া খুব ফুর্তিবাজ় মেয়ে.. বেশ জোরে জোরে কথা বলে আর হাত পা নরতে থাকে.
উমা বৌদি জানালার পাশে বসেছিল. অঙ্কিতা আর রিয়া তার পাশে বসলো…
আমি একদম শেষে বসলাম. উল্টো দিকে মা আর মাসীমা বসে পান বানাচ্ছে. রিয়া আর অঙ্কিতার অন্য কোনো দিকে খেয়াল নেই… নিজেদের নিয়ে মোষগুল. উমা বৌদি বলল… তমাল বেচারা কথা বলার লোক পাচ্ছে না… এখানে এসো ভাই… আমরাই গল্প করি. অঙ্কিতা ছোট করে তাকিয়ে বলল… স্যরী…
আসলে রিয়াকে হঠাৎ দেখে খুব অবাক আর খুশি হয়েছি তো… তাই… কিছু মনে করো না তোমরা.
উমা বৌদি বলল… না মনে আর কি করবো… তোমরা গল্প করো… আর একটু সরে বসে আমাদের গল্প করতে দাও. রিয়া আর অঙ্কিতা সরে বসতেই আমি উমা বৌদির পাশে বসলাম. বৌদি নিচু গলায় বলল… তোমার কলাপ বটে ভাই… আরও একটা সেক্সী মাল জুটিয় ফেললে?
আমি হেঁসে বললাম… বৌদি আপনি না? পারেন ও বটে.
বৌদি বলল….” রতনেই রতন চেনে… নগর চেনে মাগি…”. তোমাকে বলে রাখচ্ছি… ঠিক মতো খেলতে পারলে এটাকেও ভোগ করতে পারবে… মিলিয়ে দেখে নিও.
আমি চপা স্বরে ধমক দিলাম… চুপ! আস্তে বলুন. ধমক খেয়ে বৌদি গলা আরও নিচু করলো… বলল… মালটা কিন্তু খাসা… তবে আঙ্করা… সীল খোলা হয়নি এখনও. বললাম কিভাবে বুঝলেন?
বলল… হু হু… বলবো কেন? সুযোগ পেলে মিলিয়ে দেখে নিও ঠিক না ভুল. তারপর বলল… কিন্তু অঙ্কিতার দিক থেকে মনোযোগ আবার নতুন মালের দিকে বেশি দিও না… অঙ্কিতা একটা জিনিস… ভাগ্য করে পাওয়া যায়.
তিনটে আলাদা গ্রূপ হয়ে গেল আমাদের. মা-গায়েত্রী মাসীমা….. অঙ্কিতা-রিয়া… আমি-উমা বৌদি. মৃণালদাকে কোথাও দেখলাম না. তরুদার বাহিনী এসে সকালের জলখবার দিয়ে গেল. আর বলে গেল মাল পত্র যেন গুচ্ছিয়ে ঠিক করে রাখি. ট্রেন ঠিক টাইম এই যাচ্ছে. ১১টার একটু পরেই জম্মু ঢুকবে. স্টেশনে গাড়ি থাকবে… আজই শ্রীনগর চলে যাবো আমরা.
রিয়া বলল.. তরুদা অঙ্কিতা যদি আমাদের গাড়িতে যায় অসুবিধা হবে?
কথাটা শুনে অঙ্কিতা আমার দিকে চাইল… বোধ হয় ওর ও ইচ্ছা নেই আমার থেকে আলাদা যাবার.. আবার বন্ধুকেও ছাড়তে ইচ্ছা করছে না. তরুদা বলল… মুশকিলে ফেললে… আসলে আগে থেকেই ঠিক করা আছেকে কোন গাড়িতে যাবে. কেউ তো একা আসেনি… সবার সঙ্গেই কেউ না কেউ আছে.
অঙ্কিতাকে তোমাদের গাড়িতে দিলে একজনকেও গাড়ি থেকে এই গাড়িতে আসতে হবে… দেখি কেউ রাজী হয় কি না?
অঙ্কিতা মৃদু প্রতিবাদ করলো… মা একা থাকবেন… থাক না রিয়া… শ্রীনগর গিয়েই নাহয় আড্ডা দেওয়া যাবে. রিয়া হই হই করে উঠলো… না না আমি কোনো কথা শুনব না… তরুদা.. আমি জানি না… অঙ্কিতা আমাদের গাড়িতে যাবে… ব্যাস… কিভাবে ম্যানেজ করবেন আপনি বুঝুন…
তরুদা হেঁসে বললেন… দেখি কি ব্যবস্থা করতে পারি. তরুদা চলে গেল. আমরা আবার গল্প করতে থাকলাম.
উমা বৌদি জিজ্ঞেস করলো কাল তাহলে ভালই কাটলো?
আমি বললাম দারুন!
উমা বৌদি বলল… কি কী হলো?
বললাম সব… বাথরূমের কথা মনে করিয়ে দেবার জন্য ধন্যবাদ বৌদি… ইউ আর এ জীনিয়াস.
বৌদি বলল… এ তো সবে শুরু… আগে আগে দেখো হোতা হাই ক্যা… তারপর বলল.. মালটা কেমন?
আমি বললাম… টাইট. আর বেশি রকম রসালো.
বৌদি বলল… হ্যাঁ আমিও তাই ধারণা করেছিলাম. যারা বেশি হট… তারা বেশি রসালো হয়.
আমি ফস করে বললাম… আপনি কেমন রসালো বৌদি?
আমাকে একটা চিমটি কাটলো উমা বৌদি… বলল… খুব না? গাছেরও খাবে… তোলারও কুড়াবে?
বললাম বলুন না… আপনি কতোটা রসালো?
বৌদি একটা ভুরু তুলে বলল… আমার রস খুজতে গেলে ডুবে মরবি রে ছোড়া. আমি বললাম ডুবব না… আমি ভালো সাঁতার জানি.
বৌদি বলল… তাই? তাহলে তো দেখতেই হচ্ছে… কেমন সাঁতার জানো?
আমি বললাম সে তো দেখবেনই… আপনাকে ছাড়ছি না আমি.
বৌদি কথাটা শুনে হাসলো… বলল আমিও তোমাকে ছাড়বো না ভাই.
গল্প করতে করতে ট্রেন জম্মু ঢুকে গেল. পাখির ডানার লোকজন এসে মাল পত্রের দায়িত্ব বুঝে নিতেই আমরা ট্রেন থেকে নামলাম. আবার সবাই কে জড়ো করে তরুদার বক্তৃতা শুরু হলো….
All the contents posted by me have been downloaded from the internet. Credit goes to the original uploaders. Anyone having any issues with pictures posted, please message for removal.
[+] 2 users Like stallionblack7's post
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)