Thread Rating:
  • 17 Vote(s) - 3.12 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
ছাত্রীর মায়ের ফটোসেশান
#1
Thumbs Up 
সিগারেটটা টানছিলাম আনন্দ সিনেমা হলের নিচে দাঁড়িয়ে। অনেক কথাই মনে আসছে। ঢাকার এই জনবহুল জায়গাতেই আমার জীবনের সবচেয়ে খারাপ সময়টা কেটেছে। কোচিং করতাম বিশ্ববিদ্যালয়ে ভর্তির জন্য, থাকতাম এখানকারই একটা মেসে। সে মেসের খাবার যেমন জঘন্য ছিল, তমনি ছিল থাকার পরিবেশ। আমার রুমমেট ছিল এক মাছ ব্যবসায়ী। সে ব্যাটা সারাদিন আড়তে কাটিয়ে রাত দশটায় ফিরে যখন ভোস ভোস করে কমদামী সিগারেট টানত (কোন কোন দিন আকিজ বিড়ি), তখন দম বন্ধ হয়ে আসত আমার। তবে ব্যাটার মনটা ভাল ছিল। দুঃসময়ে অনেকদিন তার কাছে টাকা ধার নিয়েছি। অবশ্য প্রতিবার ধার দেয়ার সময় বলত, “শ্বশুরের ছেলে, টাকা সময় মত না দিতে পারলে কিন্তু ঢাকা থেকে লাত্থি মেরে বের করে দেব!”
ফার্মগেটের কোন মাছ ব্যবসায়ীর কাউকে লাত্থি মেরে শহরছাড়া করানোর ক্ষমতা আছে কিনা জানি না, তবে টাকা আমি তাকে সময়মতই দিতাম।
এভাবেই, কাটিয়ে দিয়েছিলাম এখানে তিনমাস।
কেউ বিশ্বাস করেনি, আমি ঢাকা বিশ্ববিদ্যালয়ে চান্স পাব। উচ্চ মাধ্যমিকের রেজাল্ট ছিল জঘন্য। আমার মত রেজাল্ট ছিল যাদের, তারা তখন এলাকার কলেজে ডিগ্রি পড়ার প্রস্তুতি নিচ্ছিল, আর আমি দূরাশায় ভর করে মেসের অখাদ্য খেয়ে পিঠটান করে পড়ছিলাম। তিনি পরিশ্রমের ফল সত্যিই পাব, এমন আশাও করিনি। সুতরাং চান্স পেয়ে আমার ছাতি যে দুই হাত হয়ে গিয়েছিল, সেটা না বললেও চলে।
এসব কথাই ভাবছিলাম সিগারেটের চিকন পাছা ঠোঁটে ঢুকিয়ে। হঠাত ভাবনায় ছেদ পড়ল এক জনের ডাকে।
“এক্সকিউজ মি, আপনি কি বারুদ?”
এমন জনসমুদ্রে কেউ আমাকে চেনার কথা নয়। তবে যেহেতু এখন আমি একটা কোচিং সেন্টারে ক্লাস নেই আর সেখানকার ছাত্ররা আমাকে আসল নামে না চিনে ‘বন্ধুদের ঠাট্টা করে দেয়া’ বারুদ নামেই ডাকে সুতরাং সেখানকার কেউই হবে।
ফিরে তাকিয়ে দেখলাম, একজন মধ্য বয়স্কা। অসম্ভব সুন্দরী।
নিজের চেয়ে বয়সে বড় কেউ সামনে এলে স্বভাবতই আমি সিগারেট লুকাই অথবা ফেলে দেই। টিপিকাল বাঙ্গালী মানসিকতা। সিগারেটটা ফেলে পায়ে পিষে মহিলার মুখে ভোস করে একগাল ধোঁয়া ছুড়ে বললাম, “হ্যাঁ, আমি বারুদ। কিছু বলবেন?”
এতক্ষণে বুঝে গিয়েছি, মহিলা আমার কোন ছাত্র অথবা ছাত্রীর মা। খুব বেশি বিনয় দেখালাম না তাই। শিক্ষকসুলভ ভাব ধরে রাখলাম! (পড়াই তো ১৫০ টাকা পার ক্লাস বেতনে একটা যেনতেন কোচিং এ! তার আবার শিক্ষকসুলভ ভাব। চোদন!)
ভদ্র মহিলা বললেন, “আমার মেয়ে নেহা আপনার কোচিং এ পড়ে। আপনার সাথে একটু কথা ছিল।“
ততোক্ষণে আমি টাকার গন্ধ পাওয়া শুরু করেছি। ক্লাস প্রতি মাত্র ১৫০ টাকা দেবে বলে একটু গাইগুই করেছিলাম কোচিংটায় জয়েন করা আগে। এক বড় ভাই ডেকে বলেছিলেন, “আরে ল্যাওড়া, ভাল করে ক্লাস নে, দেখবি অনেকে তোর কাছে প্রাইভেটভাবে পড়তে চাচ্ছে। তখন না হয় তাদের কাছ থেকে টাকা খসিয়ে নিস। কোচিংটা তো হলো টিউশান ধরার ফাঁদ!”
কথাটা মনে ধরেছিল। আজ এই মহিলার আমার সাথে কথা বলতে আসা যে ভাল ক্লাস নেয়ার ডিরেক্ট ফল, সেটা বুঝতে সমস্যা হলো না।
বললাম, “হ্যাঁ, বলুন।“
তিনি বললেন, “আমার মেয়েটা ইংরেজিতে একটু কাঁচা। একটু না, অনেকটাই কাঁচা। আপনি যদি ওকে একটু আলাদাভাবে দেখিয়ে দিতেন, তবে উপকার হত খুব।”
বড় ভাইয়ের কথাটা এমন অক্ষরে অক্ষরে মিলে যাওয়ায়, তার পা ধরে চুমু দিতে ইচ্ছে করছিল।
বললাম, “দেখুন। আমার তো পড়ানোর জায়গা নেই। চাইলেও পড়াতে পারছি না। তাছাড়া সময়ের ব্যাপারটা দেখতে হবে!”
বোকার মত এই কথাটা বলে ফেলেছি বলে নিজেরই নিজের গালে চড় মারতে ইচ্ছে করছে! কী দরকার ছিল ভাব নেয়ার! কেন বললি না, আমার টাকার দরকার, দুর্গন্ধ ড্রেনের উপরে দাঁড়িয়েও আপনার মেয়েকে পড়াতে রাজী আছি!
এখন যদি ভেস্তে যায়?
কিন্তু আমার কপাল বোধহয় ভালই। বললেন তিনি, “জায়গা নিয়ে চিন্তা নেই। আমাদের বাসায় এসে পড়াতে পারবেন আপনি। আপনি দেখুন না চেষ্টা করে একটু!”
আমার তখনই মহিলাকে জড়িয়ে ধরে চুমু খেয়ে বলতে ইচ্ছে করছিল, “আমি রাজী। আজ থেকে, এখন থেকেই আপনার মেয়েকে পড়াতে পারি!”
এসব না বলে বললাম, “আচ্ছা। আপনার নাম্বারটা আমাকে দিন। আমি রাতে আপনাকে জানিয়ে দেব পড়ার কিনা!”
তিনি নাম্বার দিয়ে নামটা ফারজানা নামে সেভ করতে বললেন। আমি সেভ করে তাকে একটা কল দিয়ে বললাম, “এটা আমার নাম্বার। যদি, রাতে আমি কল দিতে ভুলে যাই, তবে একবার কল দিয়ে স্মরণ করিয়ে দেবেন!”
ভদ্রমহিলা মাথা ঝুঁকিয়ে চলে গেলেন।
আমি আবার একটা সিগারেট লাগিয়ে ভাবতে লাগলাম। ভদ্রমহিলার বয়স ৩৫ থেকে চল্লিশের মধ্যে। সুন্দরী। নেহা, তার মেয়ে, কার কাছ থেকে এত সৌন্দর্য পেয়েছে, সেটা জানতে পিএইচডি করতে হয় না। দেখেই বোঝা যায়, তারা সম্পদশালী। তিনি যে লকেটটা গলায় ঝুলিয়েছেন, যেটা ঝুলতে ঝুলতে তার স্তনের খাঁজে আটকে ছিল, সেটার দাম দিয়ে আমার ছয় মাসের খাওয়াখরচ চলে যাবে। হাতে সোনার বালা, পরনে দামি শাড়ি- বড়লোকের বৌ না হয়ে যায়ই না।
টাকা খসানোর জন্য এর চেয়ে ভাল আর কী হতে পারে?
মনের সুখে, অর্ধেক খেয়েই সিগারেটটা ফেলে দিলাম। সিগারেট আমার দুঃখদিনের সাথী, আজ এই সুখের দিনে, যেদিনে টাকা আসার পথ পেয়েছি, সেদিন সিগারেট টানব কেন?
রাতে ফোন দিয়ে জানিয়ে দিলাম, নেহাকে আমি পড়াব। সপ্তাহে তিনদিন পড়াব আর আমাকে মাসে সাত হাজার করে দিতে হবে। ফারজানা তাতেই রাজী হলেন। আমি আগামীকাল পড়াতে যাব বলে ওদের বাসার ঠিকানা নিলাম।

ধানমন্দি ৩২ এ ফারজানার বাসা খুঁজে পেতে আমাকে অনেকটা নাজেহালই হতে হল। শেষে ফারজানা নিজের এসে আমাকে বঙ্গবন্ধুর বাসার সামনে থেকে নিয়ে গেলেন।
যাওয়ার পথে যেসব কথা হলো, তা নিম্নরূপ-
“তোমাকে তুমি করেই বলি, বারুদ। কিছু মনে করো না।”
“না না, কিছু মনে করব কেন। আপনি তুমি করেই বলুন আমাকে।”
“ভার্সিটি থেকে এখানে আসতে কতক্ষণ লাগল তোমার? যা জ্যাম!”
“এই ২০ মিনিটের মত। জ্যাম না থাকলে তো বাসে এটা পাঁচ মিনিটের রাস্তা!”
“ঢাকার এই জ্যামটাই আমার অসহ্য লাগে! জ্যামের ভয়ে আমি নেহার সাথে আসতেই চাইনি এখানে!”
“মানে? আপনারা ঢাকার স্থানীয় নন?”
“না রে, ভাই। আমাদের বাসা পাবনা। মেয়েটা বড্ড বেখেয়ালি। ওকে একা ছাড়তে পারি? ভাবলাম, তিন মাস কষ্ট করে থেকেই যাবো!”
“আর যদি মেয়ে চান্স পেয়ে যায়? তখন তো ওকে একা ঢাকায় থাকতেই হবে। তখন কী করবেন?”
“তখনকারটা তখন দেখা যাবে। তাছাড়া ও তো হলে থাকবে তখন যদি চান্স পেয়ে যায়। সমস্যা হবে না।”
এসব বলতে বলতেই ওদের বাসায় চলে এলাম। একটা চিপা গলির ভেতর চারতলা ঝকঝকে ফ্লার্ট। আক্ষরিক অর্থের মধ্যবিত্তদের জায়গা এই ধানমন্ডি, যারা গুলশান বনানীতে থাকার সামর্থ্য রাখে না, তারাই আজিমপুরের কলোনিতে না থেকে এখানে বাসা নেয়। ফ্লাটটা মাত্র দুই রুমের। তিনমাস থাকবে বলে আসবাব বিশেষ নেই। যে রুমে নেহা থাকে, সেটায় একটা খাট আর পড়ার টেবিল আর ফারজানার রুমে একটা খাট ছাড়া কিচ্ছু নেই- অন্তত আমি নেহার রুম থেকে দেখতে পারিনি অন্য কিছু। অনেকটা হোটেল হোটেল ভাব।
আমাকে নেহার রুমেই বসতে দেয়া হলো। ফারজানা আমাকে কিছু ড্রাইকেক দিয়ে গেলেন এক গ্লাস পানি সহ। আমি পড়ানো শুরু করলাম বিস্কুট খুটুস খুটুস করে চিবোতে চিবোতে।
নেহাকে শুধু ইংরেজিতে কাঁচাই না, মারাত্মক রকমের কাঁচা। এই ইংরেজি জ্ঞান নিয়ে সে কীভাবে বিশ্ববিদ্যালয়ে চান্স পাওয়ার স্বপ্ন দেখছে, সেটা একটা বিস্ময়। চান্স পাক বা না পাক আমাকে পড়িয়ে যেতেই হবে। সাত হাজার টাকা তো আর কম নয়!
দেড় ঘণ্টা পড়িয়ে সেদিন খান্ত দিলাম। এভাবেই চলল কয়েকদিন। আমি একদিন পরপর পড়াই। মেয়েটা ভয়ঙ্কর অধ্যবসায়ী। যা পড়া দেই নিখুঁতভাবে পড়ে রাখে। এতদিন নির্ঘাত ভালভাবে পড়েনি। পড়লে, যে ইংরেজিটুকু জানলে বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষার ২৫ মার্কের ইংরেজি প্রশ্নে ভালভাবে পাস করা যায়, সেটা নিয়ে সমস্যা হত না।
নেহার আগ্রহ দেখে আমিও ভালভাবেই পড়ানো শুরু করলাম।
এর মধ্যে ফারজানার সাথেও বেশ ভাব হয়ে গিয়েছে। তিনি গৃহিণী কিন্তু মন মানসিকতায় অনেক আধুনিক। আমার সাথে বেশ খোলামেলাই আচরণ করেন। তার আগ্রহ সিনেমায়। আমিও বেশ সিনেমাখোর। আমার সাথে প্রায়ই সিনেমা নিয়ে কথা হয়। একদিন তাকে আমার পছন্দের বেশ কিছু সিনেমার নাম সাজেস্ট করলাম। ভদ্রমহিলা তিনদিনের মোটামোটি ১০ টার মত সিনেমা দেখে আমাকে তাক লাগিয়ে দিলেন! উল্লেখ্য, আমার লিস্টে কেট উইন্সলেট অভিনীত ‘দ্য রিডার’ সিনেমাটিও ছিল!
একদিন নেহাকে পড়ানো শেষে ফারজানার দেয়া বিস্কুট আর চা খাচ্ছিলাম। এই সময়ে ভদ্রমহিলা আমার সাথে বিভিন্ন আলোচনা করেন। নেহার লেখাপড়া, আমার লেখাপড়া, নিজের ইচ্ছে অনিচ্ছে ইত্যাদি। গল্প করার সময়, আমি প্রতিদিন তার রুপের প্রশংসা করি ঘুরিয়ে ফিরিয়ে!
কিন্তু আজ এলেন না গল্প করতে। বিস্কুট দিয়েই চলে গেলেন নিজের রুমে।
আমার চা শেষ হতেই ফারজানা আমাকে পাশের রুমে ডাকলেন। এভাবে কোনদিন তিনি আমাকে ডাকেননি। কোন কথা থাকলে, নেহার রুমে এসেই বলতেন। তাই অবাক হলাম কিছুটা।
নেহার রুম থেকে আমি শুধু বিছানাটাই দেখতে পেতাম। ঘরে ঢুকে দেখি,
সেখানে খাটের সাথে রীতিমত একটা টেবিল আর দামি ওয়ারড্রোবও আছে।
ফারজানার রুমটা পশ্চিম দিকে। তাই শেষ বিকেলের রোড এলুমিনিয়াম গ্লাস ভেদ করে তার বিছানায় এসে পড়েছে।
হঠাত টেবিলে চোখ পড়তেই দেখলাম, একটা কন্ট্রাতিনিপ্টিক পিলের প্যাকেট! ভদ্রমহিলার স্বামী হয়ত নিয়মিত এসে চোদেন, তাই এই ব্যবস্থা। কিন্তু মেয়ে বড় হয়েছে, রীতিমত উচ্চমাধ্যমিক দিয়েছে, তার চোখের সামনেই পিলের প্যকেটটা রাখে কি ঠিক করেছেন তিনি? আর দুই ঘরের মাঝে কোন দরজা পর্যন্ত নেই। ভদ্রমহিলার স্বামী এসে চোদেন কীকরে? তাদের শীতকার নেহার কানে যায় না?
নানান প্রশ্ন মাথায় ঘুরপাক খাচ্ছিল।
ঘরে কোন চেয়ার ছিল না। আমি বিছানাতেই বসলাম তার পাশে।
“বারুদ, কিছু মনে করো না। একটা কাজ করে দিতে হবে তোমাকে!”
আগ্রহী হয়ে বললাম, “না না, বলুন। কিছু মনে করব না!”
বললেন, “আমাকে একটু নিউমার্কেট নিয়ে যেতে পারবে? নতুন এসেছি, কিচ্ছু চিনি না! কিছু জিনিস কেনাকাটা করা দরকার।”
আমি সাসন্দে রাজী হলাম। ফারজানা সুন্দরী। যতটা সুন্দরী হলে, রাস্তা দিয়ে শুধু হেঁটেই শতজনের নজর কড়া যায়, ততোটা সুন্দরী। এই আধমাসে আমি তার শরীরের প্রতিটা বাঁক দেখেছি। কদবেলের মত তার ভরাট স্তন, ব্লাউজের ভেতরে ‘বাঁধ দেয়া’ কর্ণফুলি- ছেড়ে দিলেই ভাসিয়ে দেবে সব আর তার স্তনের ঘর্ষণে উতপন্ন হবে জলবিদ্যুত। যে কোন পুরুষই তার সাথে শপিং এ যেতে চাইবে!
ফারজানা বললেন, “তুমি নেহার রুমে বসো। আমি এক্ষুণি কাপড় পরে তৈরি হয়ে নিচ্ছি।”
ফারজানা পাঁচ মিনিটের মধ্যে একটা কুচকুচে কালো শাড়ি পরে বেরিয়ে এল।
আমি কোন নারীকে এত তাড়াতাড়ি সাজতে দেখিনি। ধপধপে সাদা শরীরের সঙ্গে কালো শাড়িটা মানিয়েছে দারুণ। যেন চিত্রকর্মের পশ্চাৎপট। ফারজানা তিনিই ব্যাকগ্রাউন্ডে ভেনাস। শুধু ভেনাতিনির মত ন্যুড নয়, কালো শাড়িতে আবৃত তার দেহ। সাদা মেরুন ব্রার স্ট্রাপ তার ধপধপে কাঁধে চেপ্টে বতিনিছে। ঠিক স্ট্রাপের পাশেই একটা কালো তিল- সাদা পাতায় কলমের একবিন্দু ফোঁটা যেন। ফারজানার শরতের মেঘের মত হাতে আলতো কালো চুলের রেখা। রেখাটা ঠিক যেখানে তিনিখানেই ব্লাউজের হাতা। হাতাটা যেন কেটে বতিনিছে মাংস। শ্লা, দেখার মত সিনই বটে।
আমি উচ্ছ্বসিত হয়ে বলেই ফেললাম, “আপনার সাজতে তো একটুও সময় লাগে না! পাঁচ মিনিটেই জয়া আহসান হয়ে বেরিয়ে এলেন!”
“কী যে বলো না! কোথায় আমি আর কোথায় জয়া আহসান! আর সাজলামই বা কি। শুধু শাড়িটাই পড়েছি!”
মেয়েরা প্রশংসা পছন্দ করে, যে কোন বয়সেই। বললাম, “আপনি প্রাকৃতিকভাবে সুন্দরী। আপনাকে তাই সাজতে হয় না!”
ফারজানা হয়ত লজ্জা পেল, নিচের দিকে তাকিয়ে বললেন, “চল, দেরী হয়ে যাচ্ছে!”
মেয়ের দিকে তাকিয়ে বললেন, “নেহা। তুই থাক। তোকে নিয়ে যাচ্ছি না। তুই পড়। একা লাগলে বা ভয় লাগলে কল দিস। সটান চলে আসব!”
আমার খেয়ালই ছিল না, নেহা ঘরে আছে। তার সামনেই তার মায়ের প্রশংসা করলাম এমন প্রেমিকের মত!
নেহা অনেকটা বিবস নয়নে তাকিয়ে আছে সামনে ধরা বইয়ের দিকে। বুঝলাম, আমাদের এতক্ষণে কথোপকথন কানে যায়নি তার। নাকি গিয়েছে? তিনি না শোনার ভান করে নেই তো?
গেলেই বা আমি কী করব? উপদেশ দেয়ার মত করে বললাম, “বইয়ের এক্সারসাইজগুলো সব করে ফেল! আমি এসে পরীক্ষা নেব কিন্তু পরদিন।”
নেহা মাথা নাড়িয়ে জানালো, তিনি ভালভাবেই পড়বে।
ফারজানার বাসাটা একটা গলির ভিতরে। একারণেই প্রথম দিন এসে খুঁজে পাইনি।
দিনের বেলায়ও খানিকটা অন্ধকার। চিকন গলি বলে পাশাপাশি হাঁটলে গায়ে গা লেগে যায়। কয়েকবার ফারজানার হাতে হাত লেগে গেল আমার। একবার কনুইটা আলতো করে তার নরম স্তনেও লাগল না? ঠিক বুঝতে পারিনি!
আমি একটু পিছিয়ে তাকে সামনে হাঁটতে দিলাম। লেডিস ফার্স্ট! পিছন থেকে তার পাচার হাঁটার ছন্দে দুলে যাওয়াটাও দেখা যাবে।
নিচে এসে, আমরা সিএনজি নিলাম একটা। ফারজানাকে আগে ঢুকতে দিয়ে আমি পরে ঢুকলাম সিএনজির ভেতর।
ফারজানা বললেন, “আমার সিএনজি চাপতে বেশ ভাল লাগে। বেশ আঁটসাঁট, না?”
আমাদের গায়ে গা লেগে যাচ্ছে। আমি আমার সমস্ত ইন্দ্রিয় বাম হাতে নিয়ে গিয়েছি আমার যেটা লেগে আছে ফারজানার ডান হাতে। ফারজানার মাংসল হাতটা অসম্ভব নরম। আমার গায়ে যেন কেউ আগুন লাগিয়ে দিয়েছে।
বললাম, “হ্যাঁ। বিশেষ করে প্রেমিক প্রেমিকাদের জন্য!”
একটু বোল্ড খেললাম। মাঝেমাঝে রিস্ক নিয়ে ক্রিস থেকে বেড়িয়ে ব্যাটসম্যানদের হিট নিতে হয়! লাগলে ছক্কা নয়ত স্ট্যাম্পিং এর ক্ষপরে পড়ে সোজা প্যাভিলিয়ন।
ফারজানা বললেন, “প্রেমিকাকে নিয়ে সিএনজিতে ঘোর তবে? তোমাদেরই তো বয়স। এই বয়সে একটু রঙ গায়ে না লাগালে চলে?”
ছক্কাই হয়েছে। আপাতত প্যাভিলিয়নে ফিরতে হচ্ছে না!
বললাম, আরেকটু সাহসী হয়ে, “আপনার সময়ও তো চলে যায়নি। স্বামীকে নিয়ে ঘুরতে পারেন তো!”
ফারজানা কোথায় বেশ পটু! সাথেসাথেই জবাব দিলেন, “স্বামী তো আছে ঘরে। তাকে নিয়ে সিএনজিতে বতিনি প্রেম করব কেন!”
মুচকি হেসে ওনার দিকে একটু হেলে বললাম, “তাই বুঝি? সিএনজিতে ঘোরার জন্য তবে কাউকে জুটিয়ে নিন না! যে কেউ আপনার প্রেমিক হতে চাইবে!”
দুখী দুখী মুখ করে বললেন, “কে আর এই বয়সে আমার সাথে প্রেম করবে বল! আমি কি আর সুইট সিক্সটিনে আছি নাকি এখনও?”
বুঝলাম, আরেকটু সাহসী হলে সমস্যা নেই।
তাছাড়া আমি প্রশংসাই করছি তার, রেগে গিয়ে বেঁকে বসার চান্স নেই।
“আপনি আমার দেখা সবচেয়ে সুন্দরী নারীদের একজন। তখন জয়া আহসানের তুলনা দিলাম না? একটুও ভুল করিনি তুলনা দিতে। তিনি কোন দিক থেকেই আপনার চেয়ে সুন্দরী নয়। বয়স জিজ্ঞেস করা যায় না মেয়েদের, তাই আপনাকে জিজ্ঞেস করছি না। কিন্তু আপনি তার চেয়ে কম বয়সী, এটা আমি নিশ্চিত। জয়ার বয়স কিন্তু ৪৫!”
“আমার ৩৯ চলছে। তবে আমি জয়ার বয়সে যেতে যেতে বুড়ি হয়ে যাবো!”
আমি এবার জোরের সাথে বললাম, তার চোখে চোখ রেখে, “আমার মনে হয় না। আপনার এই সৌন্দর্য মাত্র ৫ বছরেই শেষ হয়ে যাবে না। আমি হলফ করে বলতে পারি, আপনি ৫০/৫৫ পর্যন্ত ছেলেদের মাথা ঘুরিয়ে দেবার সামর্থ রাখবেন!”
ফারজানা বললেন, “হয়েছে। আর বলতে হবে না। বিয়ের পর এভাবে আমাকে কেউ কোনদিন বলেনি। তোমার কথা শুনে নিজের কিশোরীবেলার কথা মনে পড়ে যাচ্ছে!”
বললাম, “অনেকেই বলতে চেয়েছে, হয়ত পারেনি। সবাই তো আর আপনার সাথে এভাবে সিএনজিতে ঘোরার সুযোগ পায় না!”
ফারজানা কিছু না বলে ঠোঁট গোল করে বললেন, “ইসসসস!”
“সত্যি বলছি। আপনাকে মিথ্যে বলব কেন?”
“আচ্ছা বাবা ঠিকাছে। আমি জয়া আহসানের চেয়ে বেশি সুন্দরী, মানলাম!”
“মানতেই হবে। আপনি নিজেও জানেন, আপনি কতটা সুন্দরী, তাই না?”
“হা হা। বুঝি আমি সুন্দরী কিন্তু কতটা বুঝি না!”
“একটু আপনার আশেপাশের পুরুষদের চোখে ভাষা পড়ে দেখুন। বুঝে যাবেন!”
“কবির মত কথা বলো না তো, বারুদ! আমি কিশোরী হলে তো পটেই যেতাম তোমার কথায়!”
“সেটা আমার বিশাল সৌভাগ্য হত!”
সাইন্সল্যাবে এসে সিএনজি আটকা পড়ল জ্যামে। বিশ্রি অবস্থা। আমাদের সিএনজির পাশে একটা বোটকা মহিষের মত ট্রাক থেমে কালো ধোঁয়া ছাড়ছে। এমন ট্রাকের রোড পারমিশন থাকাই উচিত নয়। তাও চালিয়ে যাচ্ছে অলস আর দুর্নীতিবাজ কিছু আমলা আর সরকারি চাকুরের কারণে।
দেখলাম, ফারজানার মুখ লাল হয়ে গেছে।
দরদর করে ঘামছে। ভাগ্যিস ট্রাকটা একটু ফাঁক পেয়ে সামনে চলে গেল! না হলে দম বন্ধ হয়ে মরত এখানেই!
আমি ওর দিকে তাকিয়ে বললাম, “এই, আপনি ঠিক আছেন তো?”
কপালের ঘাম মুছে বললেন, “হ্যাঁ। ঠিক আছি। এসবের কারণেই ঢাকা আসতে ইচ্ছে করে না, জানো?”
এর জবাবে কিছু বলার নাই। শহরটা আসলেই নরকে পরিণত হয়েছে। অনেকটা ব্যাটম্যানের “গোথাম” এর মত।
আমি পকেট থেকে টিস্যুপেপার বের করে সাহস করে তার কপালের ঘামটুকু মুছে দিলাম। ফারজানা বাঁধা দিল না। তার গলায় কয়েক ফোঁটা ঘাম। ইচ্ছে হলো, তিনিগুলোয় টিস্যু দিয়ে মুছে দেই। কিন্তু খুব বেশি হয়ে যাবে ভেবে দিলাম না।
জ্যাম ছাড়তেই ফারজানা বললেন, “তোমার প্রেমিকা খুব হ্যাপি হবে!”
হঠাত প্রেমিকার কথা বললেন কেন জিজ্ঞেস করতেই বললেন, “যেভাবে ঘমটা মুছে দিলে! অনেক কেয়ারিং তুমি!”
বললাম, “আপনার মত কেউ পাশে বসলে যে কেউ কেয়ারিং হতে পারে, ম্যাম!”
লজ্জা পেয়ে বললেন, “যাহ। আর বলো না তো!
আমরা নিউ মার্কেটে এসে গেলাম। প্রচণ্ড ভীড়। পা ফেলার জায়গা নেই। আমি খুব দরকার না হলে নিউমার্কেটে আসি না। কথায় আছে, সুন্দরীর দোহাই, বড়
দেনা। না এসে পারলাম না।
অনেক ঘুরে অনেক ভীড় ঠেলে, এর ওর গায়ে পড়ে ঘণ্টাদুয়েক হতাশ ঘুরে ফারজানা একটা শাড়ি, এক জোড়া কানের দুল, একটা নেইল কাটার আর একটা বেড শিট কিনলেন। আমরা চালতার আঁচার খেলাম ভীড়েই দাঁড়িয়ে।
তারপর তিনি আমাকে বললেন, “তুমি এখানে দাঁড়াও, আমি আসছি!”
বললাম, “কোথায় যাচ্ছেন? অনেক ভীড়। পরে আমাকে খুঁজে পেতে আপনার সমস্যা হবে!”
“যেখানে যাচ্ছি সেখানে তোমাকে নিয়ে যাওয়াটা ঠিক হবে কিনা ভাবছি। আচ্ছা চলই না! আর আমি এসব জায়গা চিনিও না!”
বললাম, “কোথায় যেতে চাচ্ছেন বলুন তো!”
লাজুক হেসে, গোপন কথা বলার মত করে বললেন, “আচ্ছা, ব্রা কোথায় পাওয়া যায়, জানো?”
আমি হেসে বললাম, “জানব না কেন? আমি আমার গফকে নিয়ে আগেও এসেছি। আর আমার যাওয়া নিয়ে কোন প্রব্লেম নেই। ছেলেরাও সেসব দোকানে সাথে যেতে পারে।”
বলেই আমি হাঁটা দিলাম। ফারজানা আমাকে ফলো করা শুরু করলেন।
চন্দ্রিমা সুপার মার্কেটের ২য় তালায় অনেকগুলা ব্রা’র দোকান। ঢুকে পড়লাম সেগলোর একটায়। দোকানটায় কোন মেয়ে নেই। পুরুষই বিক্রি করে এসব। ফারজানার দেখলাম, সেসব নিয়ে সমস্যা নেই।
দোকানদারকে বললেন, “৩৬ সাইজে ব্রা দাওতো!”
আমি তার একদম পাশেই গা ঘেষে দাঁড়িয়ে ছিলাম পিছনে। আমি তার চেয়ে লম্বা বলে পিছন থেকে তার স্তনের খাঁজ দেখতে পাচ্ছি। সুগভীর একটা খাদ যে। একটা লকেট স্তনের খাঁজে আটকে আছে। দোকানের উজ্জ্বল আলোয় সাইন করছে লকেটটা।
দোকানদার বললেন, “সাধারণ ব্রা না স্পোর্টস ব্রা দেব, ম্যাম? আপনাকে স্পোর্টস ব্রা খুব মানাবে, ম্যাম!”’
আমি ফারজানাকে বললাম পিছন থেকে, “স্পোর্টস ব্রা কি?”
আমার দিকে ঘুরে বললেন, “খেলোয়াররা যেসব ব্রা পরে। মারিয়া সারাপোভা, সানিয়া মির্জা এরা পরে।”
আমি এই সুযোগে ওর সুস্পষ্ট স্তনের দিকে চোখ রেখে বললাম, “আসলেই আপনাকে মানাবে। স্পোর্টস ব্রাই কিনুন!”
দোকানদার তাকে দুই জোড়া স্পোর্টস ব্রা দিল ট্রায়াল দেয়ার জন্য। ফারজানা ট্রায়াল রুমে গিয়ে পরে দেখে ফিরে এসে বললেন, “হচ্ছে না। সাইজ মিলছে না!”
দোকানদার বললেন, “আপনার সাইজটা আরেকবার মেপে দেখব, ম্যাম?”
ফারজানা মাথা ঝুঁকিয়ে সমর্থন দিল।
দোকানদার ফারজানার পিছনে গিয়ে ফিতা দিয়ে মাপ দিলে ফারজানার স্তন। পুরো সময়টা ফারজানা মাথা নিচু করে ছিলেন। আমি দেখলাম, মাপ নেয়ার সময় দোকানদার ওর স্তন দুই একবার ইচ্ছে করেই ছুয়ে দিল। ওর হাত আঙ্গুল ফারজানার স্তনের মাংশে ডুবে গিয়েছিল কয়েক ন্যানো সেকেন্ডের জন্য। স্পষ্টই দেখলাম। ফারজানা কিছু বললেন না এতে। মুখেও কোন বিরক্তির ছাপ নেই। হয়ত কিছু বলে তিনি সিন ক্রিয়েট করতে চাননি।
আমাকে জিজ্ঞেস করলেন, “আচ্ছা, কোন রঙের কিনি বলতো?”
আমি কাছে গিয়ে কানের কাছে বললাম, “যে দেখবে, তাকেই জিজ্ঞেস করুন না!”
ফারজানা আমাকে ধাক্কা দিয়ে বললেন, “খুব দুষ্ট হয়েছো! আমাদের বিয়ের কত বছর হলো জানো? এখন তাকে ফোন দিয়ে যদি জিজ্ঞেস করি, কোন রঙের ব্রা কিনব, তিনি তো হেসেই খুব হয়ে যাবে!”
কপট সমবেদনা জানিয়ে বললাম, “ইসস! আপনি আমার স্ত্রী হলে, আপনার জন্য আমি নিজেই ব্রা কিনে নিয়ে গিয়ে পরিয়ে দিতাম! আপনার ভাগ্যটা ভাল না জানেন! আমি আরেকটু বড় হলে, আপনার জীবনটা আরো সুখের হত!”
ফারজানাও কপট রাগের সুরে বললেন, “হুম। অনেক কিছু ভাবছো দেখছি ইদানিং। তাড়াতাড়ি বলো, কোন কালারের ব্রা কিনব!”
আমি আবার তাকালাম ফারজানার সুপুষ্ট স্তনের দিকে। আমি ওর একবারেই কাছে, তিনি নিজেও বুঝতে পারছে আমি ওর স্তন দেখছি। বললাম, “আপনি ফর্সা অনেক। কালো ব্রা’ই কিনুন!”
দোকানদার এতক্ষণ আমাদের কথায় কান পেতে ছিল, আমরা কেউই বুঝতে পারিনি। তিনি বললেন, “আচ্ছা ম্যাম, কালো ব্রা’ই দিচ্ছি তবে!”
দোনাকদারের ঠোঁটে অশ্লীল এক হাসি। ফারজানা লজ্জা পেয়ে নিচের দিকে তাকাল।
আমরা ব্রা নিয়ে বেড়িয়ে এলাম।
বের হয়ে হাঁটতে হাঁটতে এলাম আমরা কলেজ স্ট্রিট পর্যন্ত। হঠাত ফারজানা বললেন, “আচ্ছা, তুমি সিগারেট খাও
সেদিন দেখলাম। আজ খাচ্ছো না যে?”
বললাম, “সুন্দরী কোন নারী পাশে থাকলে, কেই বা সিগারেট খেতে চায়!”
ফারজানা হেসে মাথার চুলে হাত বুলিয়ে বললেন, “আহা। মন ভরে গেল শুনে! খাও না একটা সিগারেট। আমার সিগারেটের ঘ্রাণ খুব ভাল লাগে!”
বললাম, “তাই নাকি! প্রথম কোন নারীকে এই কথা বলতে শুনলাম! তা গন্ধ শুঁকবেন কেন? নিজেই টেনে দেখুন না!”
“আরে নাহ! কে কী বলবে দেখে!”
“কে আপনাকে চেনে এখানে? আর ঢাকার মেয়েরা প্রচুর স্মোক করে। আমার এক বান্ধবী তো গাঁজা পর্যন্ত খায়! ওরা পারলে আপনি পারবেন না কেন?”
ফারজানা আমার যুক্তি শুনে রাজী হলেন। সাধারণত আমি গোল্ডলিফ খাই। বাংলাদেশে গোল্ডলিফের চেয়ে ভাল সিগারেট নেই অন্তত। কিন্তু এত কড়া সিগারেট খাওয়ানো যাবে না ফারজানাকে। তাই আমি গোল্ডলিফ ধরিয়ে তার মুখে একটা ব্লাক ধরিয়ে দিলাম। ব্লাক খুব হালকা সিগারেট। তামাকের চেয়ে সেটায় তেজপাতার ফ্লেভার বেশি।
ফারজানা কয়েকটা টান দিয়ে বললেন, “এই বারুদ। এটা তো সিগারেটের মত লাগছেই না। তোমারটার কী পুরুষালি গন্ধ আর এটার এমন তেজপাতার মত গন্ধ কেন?”
বুঝলাম, মালের কড়া মাল চাই। ওর হাত থেকে ব্লাকটা নিয়ে পায়ে পিষে নিজের গোল্ডলিফটা নিজ হাতে ওর ঠোঁটে গুঁজে দিলাম। গুঁজে দেয়ার সময় ফারজানার ঠোঁটের ছোঁয়া পেলাম হাতে।
আমি সিগারেট গুঁজে দেয়ার সময় ও কেমন পাখির বাচ্চার মত ঠোঁটটা ফাঁক করেছিলেন।
ফারজানা দুইটা টান দিয়েই কাশতে আরম্ভ করলেন। আমি তোর কাছ থেকে সিগারেটটা কেড়ে নিয়ে মাথায় হাত বুলিয়ে দিতে লাগলাম। তাও আর কাশি থামছিল না। আমি অনেকক্ষণ ধরে থাকলাম তাকে বাম হাতে জড়িয়ে!
[+] 7 users Like KaderMolla's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
আমরা হাঁটতে লাগলাম। সাইন্সল্যাবের সামনে এসে বললাম, “সিগারেট হাতে আপনাকে অন্য রকম দেখাচ্ছিল!”
ফারজানা আমার দিকে তাকালেন।
বললেন, “কীকরম!”
“নাহ, বলব না। আপনি মাইন্ড করবেন!”
কপট রাগ দেখিয়ে ফারজানা বললেন, “এই আমাকে চিনলে? তোমার সাথে আমি বন্ধুর মত আচরণ করি না?”
“আচ্ছা আচ্ছা বলছি!”
ফারজানা অধীর নয়নে আমার দিকে তাকালেন। আমি বললাম, “আপনাকে প্রচণ্ড সেক্সি লাগছিল তখন। এমনিতেও আপনি অনেক সেক্সি। কিন্তু তখন আপনাকে সেক্স গডেসের মত লাগছিল! গেইম অফ থ্রোন্সের সার্সিকে ওয়াইন হাতে যেমনটা লাগে!”
“ইসসস! মিথ্যা বলছো! এই বয়সে মেয়েদের তোমার কাছে সেক্সি লাগে!”
“বিশ্বাস করলেন না তো? কাল আমার ডিএসএলআরটা নিয়ে আসব। আপনি সিগারেট খাবেন আরা আমি ছবি তুলব। দেখবেন ছবিতে আপনাকে কতটা কামনাময়ী লাগে!”
“এই, তোমারে ক্যামেরা আছে নাকি! আগে বলনি তো! আমি কতদিন ধরে কাউকে খুঁজছি আমার ছবি তুলে দেয়ার জন্য! কাল অবশ্যই আনবে!”
আমি বললাম, “কাল তো আমার আসার ডেট না, ম্যাম!”
ফারজানা জোর দিয়ে বললেন, “তো কী তবুও আসবে। ফারজানা বারোটায় কোচিং এ যাবে। বারোটা থেকে দুইটা। ওর ফিরতে ফিরতে তিনটা বেজে যাবে। তুমি ঐ সময়েই ক্যামেরা নিয়ে এসো!”
আমি রাজী হয়ে গেলাম।
ফেরার পথে রিক্সা নিলাম আমরা। ঢাকায় নতুন বলে, একা ছাড়তেও পারছি না। আর ফারজানার পাশে শরীরে শরীর ছুঁইয়ে রিক্সায় বসার লোভটাও সামলাতে পারলাম না।
কেবল সন্ধ্যা সাতটা। রাস্তার ধারের সবগুলো দোকানে আলো জ্বলে উঠেছে। ধানমন্ডি লেককে পাশ কাঁটিয়ে আমাদের যেতে হবে ফারজানাদের ফ্লাটে। লেকের পাশ দিয়ে যাওয়ার সময় বললাম, “লেকে বসবেন? এই সময় দারুণ বাতাস দেয়। বেশ কিছুক্ষণ গল্প করে কাটানো যাবে!”
ফারজানা প্রথমে নেহার কথা ভেবে রাজী হচ্ছিল না। আমি বললাম, ফোন দিয়ে নেহার সমস্যা হচ্ছে কিনা জেনে নেয়া যাক। আমার দৃঢ় বিশ্বাস নেহার খারাপ লাগছিল না। নেহা আমার থেকে দুই বছরে ছোট মোটে। ওই বয়সটা আমিও পার করে এসেছি। নেহার যে বফ আছে, সেনিয়ে তাই সন্দেহ নেই। হয়ত এখন সে মায়ের অনুপুস্থিতে বিএফের সাথে কথা বলছে। চাইকি, ফোন বা ভিডিও সেক্সও করতে পারে!
ফারজানা ফোন দিল নেহাকে। নেহা জানাল, তার কোন সমস্যা হচ্ছে না। আমরা যতক্ষণ ইচ্ছে বাইরে থাকতে পারি।
ধানমন্ডি লেক ২৪ ঘণ্টাই খোলা। বয়স্করা রাতে অনেকে হাঁটে, কপোত কপোতীরা সন্ধ্যাতেই ফিরে যায়, যারা থেকে যায়, তারা সুযোগ মত চুম্মাচাটি করে, স্তন মর্দন হয়। জামার উপর দিয়েই ফিংগারিং, হ্যান্ডজব সবই হয়। আমার এক বন্ধু দুইদিনেই এক মেডিকেলের ছাত্রীকে পটিয়ে রাতে এখানে এক ঝোপের আড়ালে ব্লোজব দিয়ে নিয়েছে!
আবার কিছু কাপল সাত্ত্বিক হয়ে লেকের উপরের কফিশপে কফি খায়।
আমরা রিক্সা ছেড়ে লেকের গন্ডিতে ঢুকলাম। অন্ধকার তেমন নেই, সব ল্যাম্পপোস্টই উজ্জ্বল আলো ছড়াচ্ছে। বেশ হাওয়াও দিয়েছে। ফারজানার আঁচল উড়ে বেসামাল হয়ে যাচ্ছে বারবার। আমিও সুযোগ মত দেখে নিচ্ছ ওর স্তনের সুগভীর খাঁজ।
লেকে ঢোকার পর থেকেই ফারজানা অনেকটা চুপচাপ হয়ে আছেন। বললাম, “ভয় করছে নাতো? ভাল না লাগলে চলুন, ফিরে যাই!”
ফারজানা আমার দিকে তাকিয়ে বেশ সহজ গলায় বললেন, “না না ভয় কীসের? তুমি আছো না? আমি ভাবছি!”
“কী ভাবছেন এমন গম্ভীর হয়ে!”
“জীবন নিয়ে। আমার মেয়েকে দেখো কত লাকি! লেখাপড়া করছে, বিশ্ববিদ্যালয়ে ভর্তি হবে, আশা করি চান্স পাবে। তারপর নিজের একটা ক্যারিয়ার! আর আমাকে দেখ! লেখাপড়ার খুব উতসাহ ছিল। ছাত্রীও খারাপ ছিলাম না। কিন্তু বাবা ক্লাস টেনে পড়ার সময়েই ওর সাথে আমার বিয়ে দিয়ে দিলেন!”
কিছুক্ষণ চুপচাপ থাকলাম। তারপর বললাম, “দুর্ভাগ্য আপনার। এত রূপসী আপনি, আমি ভেবেছিলাম, আপনি খুব হ্যাপি। সত্যি বলতে, সুন্দরীরা মন খারাপ করতে পারে, তাদেরও হতাশা থাকতে পারে, এটা আমার মাথাতেই আসেই না!”
ফারজানা চট করে বললেন, “আমি ঠিক আনহ্যাপি না। কিন্তু কেন যেন মনে হয়, লেখাপড়াটা করতে পারলে, আমার জীবনটা অন্যরকম হত!”
আমি চট করে ওর সামনে গিয়ে পথ আটকে বললাম, “ভুল বলছেন, ম্যাডাম। হয়ত অনেক সেলফ ডিপেন্ডেন্ট হতেন। কিন্তু যে লাউ সেই কদু। এই তো আমরা লেখাপড়া করছি! কী করব আমরা বলুন তো! আমি ফটোগ্রাফি নিয়ে এত প্যাশনেট কিন্তু আমি কিন্তু ফটোগ্রাফিকে পেশা হিসেবে নিতে পারব না। প্যাশনের কোন দামই নেই ৩য় বিশ্বের দেশে! দেখবেন, আমি কোন সরকারি চাকরি নিয়ে কোথাও কেরানীগিরি করছি বা ভাগ্য ভাল হলে আমলা হয়ে ঘুষটুস খেয়ে পেট বাড়াচ্ছি! কী লাভ বলুন এত পড়ে! সেই ব্রিটিশ আমলের মতই এখনো সরকার আমাদের লেখাপড়া জানা চাকর বানাচ্ছে। শিক্ষিত হয়ে মানুষ হচ্ছি কই।
এজন্যই আমাদের কিছু হয় না। না আমরা ভাল সফটওয়ার নির্মাতা হতে পারি, না পারি ভাল কবি সাহিত্যিক হতে। আমাদের তরুণদের হতাশাটাও কিন্তু আপনাদের চেয়ে কম না! আপনিও হয়ত লাখলাখ শিক্ষিত চাকরদের কেউ হতেন। টাকা কামাতেন। আর টাকা তো আপনাদের কম নেই!“
বেশ বড়সড় একটা বক্তৃতা দিয়ে ফেললাম। দিয়েই ভাবলাম, কী দরকার এসব এই পরিবেশে আলোচনা করার। এসব নিয়ে তো টকশোতে টাকওয়ালা, ভুঁড়িওয়ালা, চুল বড়-মাঝারি-আধামাঝারি, সামান্য বড়, পৌনে বড় বুদ্ধিজীবীরা গলা ফাটাচ্ছেনই, আমার বেকার আক্ষেপ করে কী লাভ!
ফারজানা আমার কাছে, অনেকটাই কাছে, যত কাছে এলে নিঃশ্বাতিনির উষ্ণ বায়ু অনুভব করা যায়, এগিয়ে এসে বললেন, “তাও আক্ষেপ হয়!”
আমি পথ ছেড়ে দিলাম। বললাম, “অতীত নিয়ে চিন্তা করে লাভ নেই। ওমর খৈয়াম রুবাইয়াতে বলেছে না-
নগদ যা পাও হাত পেতে নাও ,
বাকির খাতা শুন্য থাক।
দুরের বাদ্য লাভ কি শুনে ,
মাঝখানে যে বেজায় ফাঁক।“
ফারজানা এক দৃষ্টিতে আমার দিকে তাকিয়ে ছি লেন। আবৃত্তি শেষ হতেই
বললেন, “বাহ, তোমার তো বেশ ভরাট গলা!”
আমি জবাব দিলাম না।
আমরা অনেকক্ষণ লেকের ধারে বসে এটাওটা আলোচনা করলাম। তার জীবন, আশা, হতাশা, ভাল ও মন্দ লাগা। আমি, আমার লাভ লাইফ, পড়াশুনো, ক্যারিয়ার ইত্যাদি।
একটা সিগারেট ধরিয়ে কয়েকটা টান দিয়ে ফারজানাকে দিলাম। তিনিও বীনাবাক্যে হাঁটে নিয়ে টানছিল। সত্যি বলতে, এতদিন কম বয়সী মেয়েদেরই শুধু সিগারেট খেতে দেখেছি। মাঝবয়সী কাউকে দেখিনি। ফারজানা অনেকটা নিয়মিত সিগারেটখোরের মতই আয়েশি ভঙ্গিতে বসে টানছেন। আমি অবাক নয়নে ওর দিকে তাকিয়ে। প্যান্টের ভিতরে বাড়ার গোড়ায় সামান্য উত্তেজনা। শরীর গরম করা একটা শিহরণ।
আমাকে ওভাবে দেখে, ফারজানা ধোয়া ছেড়ে বললেন, “কী দেখছো এমন করে?”
বললাম, “আপনাকে। ঠিক এভাবেই হেলান দিয়ে বসে সিগারেট টনবেন কাল। আমি আপনার ছবি তুলব। এই পোজে আপনার এতটা একঝটিক লাগবে না!”
সিগারেটটা আমার হাতে পাস করে বললেন, “আচ্ছা? খুব সেক্সি লাগছে?”
আমি জবাব না দিয়ে ওর দিকে তাকিয়েই থাকলাম। ওকে দেখিয়েই ঠোঁটটা কামড়ে ধরলাম আমার। তারপর কী মনে করে জানি না, সিগারেটটা এগিয়ে দিলাম ওর ঠোঁটে। ফারজানা আমার ডান হাতের তর্জনী আর মধ্যমা আঙ্গুলের মাঝে মুখটা এনে টান দিলেন একটা। আমি ওর উষ্ণ নিঃশ্বাস পেলাম আমার হাতের তালুতে।
সেখানে আমরা বসে ছিলাম প্রায় দেড় ঘণ্টা।
যখন ফিরব বলে ঠিক করেছি আমরা, ততক্ষণে ঘড়িতে রাত দশটা। বললাম, “এবার ওঠা যাক!”
যে পথ দিয়ে এসেছি, তিনি পথেই ফিরছি আমরা। হঠাত একটা ঝোপের ভেতর থেকে কোন মেয়ের গোঙ্গানি পেলাম যেন। দুজনই হাঁটা থামিয়ে দিলাম। ফারজানা যে কিনা আমার ছাত্রীর মা, তার মুখের দিকে তাকিয়ে দেখলাম, তিনিও কান খাঁড়া করে আছেন। আমিও নিঃশ্বাস চেপে পরবর্তী শব্দের অপেক্ষায় থাকলাম। কিছুক্ষণের মধ্যেই যা বুঝলাম, তা হলো, সামনেই একটা ঝোপে কেউ চোদাচুদি করছে। হয়ত দাঁড়িয়ে। ছেলেটা বেশ জোড়াল ঠাপই দিচ্ছে আর মেয়েটা আনন্দে আত্মহারা হয়ে মাঝেমাঝে শীতকার দিয়ে উঠছে, কোথায় চুদছে সেটা ভুলে গিয়ে।
আমি আনাড়ি কী চলছে বুঝেছি মানে ফারজানা, যার প্রায় বিশ বছরের চোদা খাওয়ার অভিজ্ঞতা আছে, তিনিও বুঝেছেন। দেখলাম ওর মুখ আরক্তিম হয়ে গেছে। ঠোঁট কাঁপছে একটু একটু। ফারজানা স্ট্যাচু হয়ে গেছে যেন। হয়ত ঠাপের শব্দ শুনতে ভাল লাগছে ওর।
বাহ্যজ্ঞান ভুলে তাই কান পেতে শুনছেন। অনেকদিন কি চোদা খাননি ফারজানা? কিন্তু রুমে কন্ট্রাসেপ্টিক পিল দেখলাম যে! আর তার স্বামী সুলেমান সাহেবও ক্কয়েকদিন আগে এসেছিলেন। বড়িয়ে গেছে লোকটা। বিশাল ভুঁড়ি, চুল সব পাকা। তবুও এমন মালকে রাতে পেয়ে ছেড়ে দেন কি?
আমি ফারজানার হাত ধরলাম। আমার হাতের ছোঁয়া পেয়েই যেন জ্ঞান ফিরল।
বললাম, “চলুন!”
আমরা আস্তে আস্তে হেঁটে যাচ্ছি। ওদের পেরিয়ে যাওয়ার সময় ঠিক ঝোপের পাশ দিয়েই আমাদের যেতে হলো। ওরা হয়ত বোঝেনি আমরা যাচ্ছি। তাই কাজে কোন বিরতি দেয়নি। ছেলেটা ঠাপিয়েই চলেছে। মারাত্মক সাহস মাইরি! এমন পরিবেশে আমার বাড়া খাঁড়াই হত কিনা সন্দেহ!
ঠিক আমরা যখন ঝোপের পাশে, শীতকার যখন খুব স্পষ্ট, ঠিক তখন ছেলেটা দিল একটা রামঠাপ। না দেখতে পেলেও ঠিক বুঝে গিয়েছি। ছেলেটার ঊরু মেয়েটার পাছার নরম মাংসে গেঁথে গেল যেন। বাড়াটাও হয়ত গেঁথেই গেছে তীরের মত ভোদার ভিতর! থপ করে শব্দ হলো একটা।
মেয়েটাও আনন্দে কিংবা অপ্রত্যাশিত ব্যাথায় “আ” বলে উঠল। ফারজানা তখনও আমার হাত ধরেই ছিল। জোরাল রাম ঠাপের শব্দটা কানে যেতেই যে নিজের অজান্তেই আমার হাতে একটা চাপ দিল!
আমার বাড়া ততক্ষণে প্যান্টে সাহারা মরুভূমির বেদুঈনের তাবু বানিয়ে ফেলেছে!
ঝোপটা পেরিয়ে অনেকক্ষণ কথা বললাম না আমরা। সামনের রাস্তা ঝকঝকে। সাদা আলোয় ঝলমল করছে লেকের পানি। আমরা লেকের শেষ প্রান্তে এসে পৌঁছেছি। মেইন রোড থেকে বাস ট্রাকের শব্দ আসছে।
অপ্রত্যাশিত ভাবে বলেই ফেললাম, “এটা অপ্রত্যাশিত ছিল!”
ফারজানা হাজার হলেও আমার ছাত্রীর মা, বয়সে আমার থেকে অনেক বড়, কয়েক সেকেন্ড কিছু বললেন না। দেখলাম, মাটির দিকে তাকিয়ে হাসছেন আর চুলে হাত বুলিয়ে নিচ্ছেন। তারপর আমার দিকে তাকিয়ে বললেন, “এরা তো তাও রাতে এসব করছে! আমরা তো ছোটবেলায় দিনের বেলাতেই এসব দেখতাম! পাটক্ষেতে!”
জবাবটা আরও অপ্রত্যাশিত ছিল। ফারজানা অনেক ফ্রাঙ্ক কিন্তু এতটা হবেন,
ভাবিনি।
আমি ততক্ষণে সাহস পেয়ে গিয়েছি। লিমিটের ভারত পাকিস্তান বর্ডার পেরিয়ে গিয়েছি এতক্ষণে। আবার একটা বোল্ড স্ট্রোক, বললাম, “আপনি কোনদিন যাননি তো?”
ফারজানা আমার দিকে তাকিয়ে নিজের আঁচল সামলাতে সামলাতে বললেন, “সুযোগই পেলাম না কারো সাথে পাটক্ষেতে যাওয়ার। তার আগেই তো বাবা বিয়ে দিয়ে দিলেন!”’
বললাম, “ইচ্ছে ছিল তবে!”
ফারজানা হাসতে হাসতে বললেন, “যা ইচ্ছে ভেব নাও তুমি!”
সেদিন ফারজানাকে বাসায় নামিয়ে হলে ফিরতে ফিরতে বেজেছিল রাত ১২ টা। আসার সময় ফারজানা কাল তার বাসায় বারোটায় ক্যামেরা নিয়ে যাওয়ার কথা স্মরণ করিয়ে দিয়েছিল।
ফেরার সময় বলেছিলাম, “আজকের দিনটাকে আমার মনে থাকবে!”

পরদিন সকালে উঠেই ফোন দিলাম ফারজানাকে। আমাকে সাড়ে এগারোটায় ওর বাসায় পৌঁছতে বললেন।
নেহা বেরিয়ে যায় তখনই, কারণ ওর বারোটায় ক্লাস।
আমি ঠিক সাড়ে এগারোটায় কলিং বেল টিপলাম। হাতে আমার নিকন ক্যামেরা উইথ এক্সটেন্ডেড লেন্স।
ফারজানা এসে দরজা খুলে দিলেন। আমি ঘরে ঢুকেই শ্যাম্পুর গন্ধ পেলাম। ফারজানা কেবল গোসল করে বেরিয়েছেন। চুল ভেজা।
দরজা লাগিয়েই বললাম, “গতকাল আমি যাওয়ার পর সুলেমান সাহেব এসেছিলেন নাকি?”
আমি আজ হার্টহিটার। শুরু থেকেই বোল্ড খেলব। একা বাড়িতে একজন বিবাহিতা আমাকে ডেকেছেন, এর সুযোগ নিতে হবে না? আর ফারজানার মনেও কি ব্যাপারটা একবার ঘুরে যায়নি? কচি খুকি তো নন!
বললেন, আমার দিকে তাকিয়ে, বেশ সিরিয়াস ভাবে, “কেন বলতো?”
বললাম, স্বভাবসুলভ হেসে, “না আপনি এত আগেই গোসল করে ফেললেন!”
ফারজানা কপট দুখী মুখ করে বললেন, “সে সুখ কী আর আছে! পরশুই এসে গেল। এ মাসেই আর আসবে না!”
আমি এবার আরও সাহসী হয়ে জিজ্ঞেস করলাম, “আচ্ছা, নেহা তো পাশের রুমে থাকে! দরজাও নেই। শুনতে পায় না শব্দ?”
আমি প্রশ্নটা করে, বসলাম ফারজানার খাটে। আজ নেহার রুমে না থেমে সরাসরি ওর রুমে চলে এসেছি। ফারজানাও বসলেন আমার পাশে। আমি কীসের শব্দের কথা বলছি, সেটা তিনি নির্ঘাত বুঝে ফেলেছে। অন্তত কাল রাতের ঘটনার পর এ নিয়ে আর সন্দেহ নেই!
বললেন, “মুখ চিপে করার চেষ্টা করি। আর নেহাও বড় হয়েছে। জানে আমাদের একটা ফিজিক্যাল নিড আছে, তাই না?”
বললাম, “হ্যাঁ, তাই!”
বেশি কথা আর না বাড়িয়ে তাকে ফটোসেশন শুরু করতে বললাম। বললাম, “আমি সিগারেট নিয়েই এসেছি। আপনি বিছানায় হেলান দিয়ে সিগারেট হাতে পোজ দিন! আমি ছবি তুলে দিচ্ছি!”
বললেন, “তুমি ঐ ঘরে গিয়ে বসো। আমি শাড়িটা চেঞ্জ করে ফেলি চটপট!”
আমি নেহার রুমে এসে বসলাম। এমন জায়গায় বসলাম, যেখান থেকে ফারজানার রুমটার পুরোটা দেখা যায়, ইচ্ছে করেই। ফারজানা পর্দাটা টেনে দিয়ে গেলেন। ভেবেছিলাম, ফারজানা বাথরুমে গিয়ে শাড়ি পরিবর্তন করবেন।
কিন্তু তিনি পর্দার ওপাশেই তা শুরু করে দিলেন।
সাদা পর্দাটা পাতলা।গ্লাস ভেদ করে আলো আসছে ফারজানার রুম পেরিয়ে নেহার রুমেও। আর ফারজানার শরীরের ছায়া পড়েছে পাতলা সাদা পর্দাটায়! আমি এ ঘর থেকেই আধোআধো দেখতে পাচ্ছি ফারজানার শরীরের অবয়ব। আর পর্দাটা পুরো দরজা কাভার করেনি। দুইপাশের ফাঁক দিয়ে কিছুটা দেখাও যায়।
ফারজানা প্রথমে তার পরনের নাইটিটা খুললেণ। নাইটিটা বিছানার উপর রাখতেই নজরে পড়ল ওর ৩৬ সাইজের দুধ। পর্দার ওপারে। সাদা পর্দায় ওর শরীরের ছায়া পড়েছে। নাইটির নিচে ব্রা পেন্টি কিচ্ছুটি নেই। আমি চাইলেই এখন পর্দা সড়িয়ে ওর উলঙ্গ শরীরের সামনে দাঁড়াতে পারি। রাজী না হলে জোর করে চিপে ধরে বুকে মুখ লাগিয়ে দুধ দুইটা কচলে ধরে মুখে পুরতে পারি। ফেলে চুদতে পারি।
কিন্তু নাহ! আমাকে সময় নিয়ে খেলতে হবে। আমি ফারজানাকে রসিয়ে রসিয়ে খাবো, জোর করে নয়। জোর করে তো কাপুরুষেরা। একজন নারীর মত নিয়ে যে বিছানায় নিয়ে যেতে পারে না, যে জোর করে অসহায় কোন নারীকে শুধু ঢুকানোর যন্ত্র হিসেবে ব্যবহার করে, তিনি পুরুষজাতীর কলঙ্ক। ধর্ষক কোন নারীকে ভোগও করতে পারে না ভালোভাবে। কোন নারীকে জাগিয়ে তুলে, তার ভেজা ভোদায় হাত বুলিয়ে আরও গরম করে বাড়া ঢুকানোর মজা তারা কোনদিন পাবে না।
ফারজানা দুপায়ের ঊরু দুইটা মাংসের থাম যেন। আর মিডিয়াম সাইজের পাছাটা যেন উল্টা জোড়া কলস! আমার দিকে পাছা করেই তিনি প্রেডিকোড পড়লেন আগে। তারপর পড়লেন ব্লাউজ ব্লাউজ। কেন জানি না, ব্রা পড়তে দেখলাম না ওকে। ব্রাউজটা পরেই জড়িয়ে নিল শাড়িটা শরীরে!
এসব করতে তার সময় লাগল মিনিট দশেক। আমি এই দশ মিনিট টানা পর্দার দিকে তাকিয়ে ছিলাম। মিস করিনি একটা সেকেন্ডও। পর্দার ওপারের উলঙ্গ ফারজানাকে আধোআধো দেখা, আমার ছাত্রীর মাকে দেখা, আমার জীবনের সেরা পর্ন। আমার প্রেমিকাকে আমি ফেলে কয়েকবার চুদেছি। প্রতি মাসেই চুদি। কিন্তু কোই, ওকে চোদার সময় তো এত উত্তেজিত হই না!
আমি তাড়াতাড়ি করে বাথরুমে গিয়ে মাল ফেললাম হস্তমৈথুন করে। খোদার কসম, প্রেমিকাকে চুদেও এও শান্তি পাইনি!
বাথরুম থেকে বেড়িয়েই দেখি, ফারজানা রেডি। আমিও ক্যামেরা তুলে নিলাম হাতে।

ফারজানা একটা বেগুনি শাড়ি পড়েছে। ব্রা পড়েনি বলে ওর দুধদুটো আরও ফোলাফোলা লাগছে, যেন বৃষ্টি ভেজা স্পঞ্জবল। মুখে কেমন লজ্জালজ্জা ভাব। আমি একটা সিগারেট জ্বালিয়ে ওর হাতে ধরিয়ে দিয়ে বললাম, “বালিশে হেলান দিয়ে শুয়ে পড়ুন। হাতে সিগারেট ধরা থাকবে। একটা পা বিছানায় থাকবে। আরেকটা পা থাকবে মেঝেতে!”
ফারজানা আমার কথা মতই পোজ দিল। একটা পা খাটে আর আরেকটা পা মেঝেতে বসে, দুইপায়ের মাঝের ফাঁকটা বড় হয়ে আছে। ঠিক যেভাবে রমণের সময়ে শুয়ে থাকে মেয়েরা। আমি ক্লিক করলাম ক্যামেরায়। আমি যেমন আচ্ছি তেমন হচ্ছে না। ফারজানা এমনভাবে শাড়িটা পড়েছে, যেন ওর নাভিটা দেখা না যায়।
আমি বললাম, “নড়বেন না। আমি আপনার শাড়ি ঠিক করে দিচ্ছি!”
ক্যামেরাটা রেখে ওর কাছে গেলাম। ও শুয়েই আছে। ওর হাত সিগারেট থাকা অবস্থাতেই আমি সিগারেটের পাছায় একটা টান দিলাম। এতে আমার ঠোঁটটা ওর হাতে একটু লেগে গেল। আমি ওর কোমরের নিচে নাভির জায়গায় শাড়িটা সরিয়ে দিলাম। কিন্তু সেখানে নাভি নেই!
ফারজানা বললেন, “এই বারুদ, কী করছো?”
বললাম, “নাভিটা ছবিতে থাকতে হবে। নইলে হবে না!”
বুঝলাম, ফারজানা শাড়িটা খুব উপরে পড়েছেন। নিচে না নামালে সেটার দেখা পাওয়া যাবে না।
বললেন, “দাঁড়াও, শাড়িটা নিচে নামিয়ে দেই!”
কথাটা বলেই ফারজানা উঠে দাঁড়ালেন, সিগারেটটা দিলেন আমার হাতে। আমার সামনেই ও আলগা করল প্রেটিকোটের গিট। আহহহহহহ। এক হাতে শাড়িটা সামলাতে পারছেন না। আমাকে শড়ির আঁচলটা দিয়ে বললেন, “ধরে থাকো!”
আমি শাড়ির আঁচলটা ধরলাম। ওর বুক আমার সামনে। শুধুই ব্লাউজের আবরণে ঢাকা।
বললাম, “আমার কিন্তু শাড়িটা আপনার খুলে দিতে ইচ্ছে করছে!’
ফারজানা কোন জবাব দিল না।
আমার সামনেই ও ওর নাভির নিচে পেটিকোটটাকে নিয়ে গিয়ে বাঁধলেন।
এবারে এক্কেবারে অনেক নিচে। আরেকটু নিচেই হয়ত তার বালের রেখা শুরু হয়েছে। আমি লোলুভ দৃষ্টিতে ওর মাংসাল পেটের গভীর খালটার দিকে তাকিয়ে আছি।
নাভি দৃশ্যমান হতেই আমি আঁচলটা ওর হাতে দিলাম। ও সেটা জড়িয়েই আবার শুয়ে পড়ল আগের পোজে।
আবারও ক্লিক ক্লিক ক্লিক।
তবুও কিছু যেন হচ্ছে না। মনে হচ্ছে, ফারজানাকে আরও সেক্সি রুপে উপস্থাপন করা যায়।
বললাম, “একটা কাজ করতে পারবেন?”
ফারজানা উৎসুক হয়ে বলল, “কী কাজ?”
আমি আরেকটু সাবধানতা অবলম্বন করে বললাম, “ইচ্ছে না হলে করবেন না।
ফ্রাংকলি বলছি কিন্তু?”
ফারজানা যেন বিরক্ত হলেন আমার এই ভূমিকায়। বললেন, “আরে বলতো। এতসব ভাবতে হবে না তোমাকে!”
আমি বললাম, “সেক্স করার সময় যেমন মুখটা করেন আপনি, তেমন করতে পারেন?”
ফারজানা অবাক হয়ে জিজ্ঞেস করলেন, “মানে?”
আমি বললাম, “মানে, সেক্স করার সময় আনন্দে মেয়েদের মুখটা একটু অন্যরকম হয়ে যায়! বিবশ। চোখ আধোখোলা। একটা ঘোরঘোর ভাব। ঠোঁট ফাঁক হয়ে যায়। ইংরেজিতে এটাকে বলে সেক্সফেইস!”
ফারজানা মুখটা এবার একটু হাসিহাসি করে বললেন, “খুব সেক্স কর বুঝি! মেয়েদের সেক্স করার সময় মুখের পরিবর্তনটাও লক্ষ্য করেছো!”
আমি হেসে বললাম, “আরে নাহ। সেক্সফেইস নিয়ে অনেক কাজ হয়েছে। আচ্ছা দাঁড়ান আপনাকে দেখাচ্ছি!”
বলেই, আধশোয়া অবস্থায় থাকার ফারজানার পাশে গিয়ে বসলাম। ওর শরীরটা আমার শরীর থেকে খুব বেশি হলে তিন ইঞ্চি দূরে! আমি মোবাইল পকেট থেকে বের করে গুগলে সার্চ করে সেক্সফেইসের কিছু ইমেজ দেখালাম! ইমেজগুলো ওকে দেখাতেই ও কেমন গম্ভীর হয়ে গেলেন।
বললেন, “আমি এমন করতে পারব কি?”
বললাম, “অবশ্যই পারবেন। এমনিতে না পারলে সেক্সের কথা চিন্তা করুন। মনে মনে ভাবুন, কেউ আপনাকে করছে। দেখবেন, মুখটা আপনা থেকেই ওমন হয়ে যাবে!”
ফারজানা আবার পোজ দিল। এবার ও আমার দিকে তাকিয়ে আছে সরাসরি। আমি ক্যামেরার ভেতর দিয়ে ওকে দেখছি। হঠাত মুখের আদল পরিবর্তন হয়ে গেল ফারজানার। ঠোঁটটা ফাঁক হলো- কাঁপছে একটু একটু। চোখগুলো হয়ে গেল ভাবালু। অনেকটা আধবোঝা, লাল হয়ে গেল ওর ফর্সা গালটা। জিব দিয়ে চেটে নিলেন নিজের লাল ঠোঁটটা। আর তার ডান হাতটা চলে এলো ডান দুধের উপর। বাম হাতে সিগারেট।
পোজটা এমন- যেন সিগারেট টানতে টানতে অপ্সরার মত সুন্দরী এক কামনাময়ী মধ্যবয়সী নারী চোদা খাচ্ছে। আমি ওর নাভি থেকে উপরের অংশের ছবি নিলাম। কেউ যদি দেখে, দেখার সম্ভাবনা কম, সে বুঝবে কেউ একজন চুদছে পা ফাঁক করে ফারজানাকে, তার ছবি দেয়া নেয়া হয়নি।
আমি খুব কাছে গিয়ে, দু হাত দূর থেকে ছবি তুললাম। শুধু ওর সেক্সফেইসের ছবি। সিগারেট টানা অবস্থায় তুললাম। নাভির ঠিক উপরেই ক্যামেরাটা রেখে দুই দুধের ফাঁক দিয়ে তুললাম ওর মুখের ছবি। এই ছবিটা তোলার কাহিনিটা বলি!
অনেক ছবি তোলা হয়ে গেছে ততক্ষণে। ফারজানা কিছু বলেননি অনেকক্ষণ। শুধু তাকিয়েই আছেন ঘোরলাগা চোখে। আমি ওকে বললাম, “এবারে আপনি শুয়ে পড়ুন। শাড়িটা ফেলে দিন। শুধুই ব্লাউজ থাকবে।”
ফারজানা আমার কথা মত, খুলে ফেললেন শাড়িটা। তারপর শুয়ে পড়লেন বালিশে মাথা দিয়ে। এখন ও শুধু আমার সামনে ব্লাউজ আর পেডিকোট পরে আছে।
আমি ওর নাভির নিচে আমার ক্যামেরাটা রাখলাম। নাভি থেকে দুই দুধের ফাঁক দিয়ে যেন কামনামদির সেক্সফেইস দেখা যায়!
আমি ক্লিক করলাম বসে থেকেই, ক্যামেরার লেন্সে চোখ না রে। কিন্তু ছবিগুলো ঝাপসা আসছে। বুঝলাম এমন ছবি তুলতে গেলে ফারজানার উপরে ওঠা ছাড়া উপায় নেই! বললাম তাকে সে কথা।
ফারজানা শুধু বললেন, “উঠো!”
[+] 2 users Like KaderMolla's post
Like Reply
#3
কণ্ঠের জোর যেন কমে গেছে। শোনাই যায় না এমন ভাবে বললেন!
আমি ফারজানার ডানপাশে আমার বাঁ হাত রেখে ডান হাত রাখলাম ক্যামেরায়। তারপর মাথাটা নিচু করে, চোখটা নামিয়ে দিলাম লেন্সে! ফারজানার নাভির অনেক নিচে শাড়ি পড়েছে। তাই আমার খোঁচাখোঁচা দাড়ি দিয়ে লাগছে ওর নাভির নিচে, ভোদার কিছু উপরে। আমার নিঃশ্বাসের তাপ লাগছে তার শরীরে। ফারজানার মুখ আরও কামনামেদুর হয়ে গেল। এতক্ষণের সেক্সফেইসে তাও একটু মেকিমেকি ভাব ছিল। এবারে যেন সত্যিই কেউ তাকে চুদছে।
ফারজানার পেটের নিচে হেলান দিয়ে নাভির উপর ক্যামেরা রেখে, ক্যামেরা ভিউতে নাভি পেরিয়ে দুই ফোলাফোলা দুধের মধ্য দিয়ে তার অপূর্ব সুন্দরী সেক্সসেইসটা দেখে আমার বাড়া লাফিয়ে উঠে আড়িকাঠ ছুঁয়েছে!
সেই পোজেই পাঁচ মিনিটে ২০/২২ টা ছবি নিলাম।
তারপর উঠে বসলাম আমি। ফারজানা তখনও শুয়েই আছে। তার কাছে গিয়ে তার মুখের সামনে ক্যামেরা ধরে ছবিগুলো দেখিয়ে বললা, “আমার জীবনে তোলা সেরা ছবি এগুলো!”
ফারজানা কিছু না বলে হাসলেন শুধু নীরবে!
তারপর একটা চা ব্রেক। শাড়ি না পরেই, শুধু পেটিকোট আর ব্লাউজ পরেই ফারজানা আমার জন্য চা বানিয়ে নিয়ে এলো। আমি চা খেতে খেতে তার শরীর উপভোগ করতে লাগলাম।
কথা হচ্ছিল এটা ওটা। হঠাত জিজ্ঞেস করলাম, “সেক্সফেইস বানানোর সময় কার কথা ভাবছিলে বলতো!”
ফারজানা বললেন, “বলা যাবে না। সিক্রেট!”
আমি বললাম, “বলেই ফেলুন না! একথা এই ঘরের বাইরে কাকপক্ষীও জানবে না!”
ফারজানা চা’টা শেষ করে কাপটা টেবিলের উপর রেখে বললেন, “আমার এক খালাতো ভাই ছিল। ছোট থেকেই ওকে ভাল লাগত। কিন্তু বোঝোই তো ওকে কিছু বলার আগেই আমার বিয়ে হয়ে গেল! আমার খালাতো ভাইও জানত, আমি ওকে পছন্দ করতাম! ওর কথাই ভাবছিলাম!”
আমি বললাম, “আচ্ছা? সুযোগ পেলে, ওর সাথে সেক্স করবেন?”
ফারজানা বললেন, “অবশ্যই। কিন্তু সুযোগটাই এলো না কোনদিন!”
চা খাওয়া হতেই আমরা আবার ফটোসেশনে ব্যস্ত হয়ে গেলাম।
কিছুক্ষণ বিভিন্ন পোজে ছবি তুলে বললাম, “কিছু মনে করবেন না, আরেকটা কাজ করতে হবে!”
“বলেই ফেল!”
বললাম, “ব্লাউজের দুইটা বোতাম খুলে দিন। আরও জোশ আসবে!”
আমার কথা লজ্জা পেলেন যে ফারজানা। বললেন, “স্বামী ছাড়া কারো সামনে ব্লাউজের বোতাম খুলিনি! লজ্জা লাগছে। আর কেউ যদি ছবিগুলা দেখে ফেলে!”
বললাম, অভয় দিয়ে, “এই ছবি আপনার কাছেই থাকবে। আমার কাছেও থাকবে না। সমস্যা নেই। আমাকে বিশ্বাস করতে পারেন।“
ফারজানা বললেন, “কিন্তু আমার লজ্জা লাগছে খুব!”
আমি বললাম, “আপনার লজ্জা লাগলে, আমিই না হয় খুলে দেই!”
বলার সাথে সাথেই এক্কেবারে কাছে গিয়ে ওর দুধে হাত দিলাম। থুড়ি দুধে না। ব্লাউজে। আস্তে আস্তে বোতাম খুললাম প্রথমটা। ফারজানার দুধ তুলোর মত নরম। সুলেমান সাহেব কত আরাম করেই না টেপেন!
প্রথম বোতামটা খোলার সময় দেখলাম, ফারজানার চোখ বন্ধ হয়ে গেছে। নিঃশ্বাস নিচ্ছেন জোরে। উত্তেজিত হওয়ার লক্ষ্যণ। ভোদা নিশ্চয়ই এতক্ষণে ভিজে একাকার হয়ে গেছে!
কিন্তু আমি সময় নিচ্ছিলাম। প্রথম বোতামটা খুলতেই এক মিনিট লাগিয়ে দিলাম। বোতামটা খুলতেই দেখলাম, ওর দুধে ঘাম জমেছে। ভোরের শিশিরের মত ঘাম। আমি আমার হাতের আঙ্গুল দিয়ে মুছে দিলাম ঘামটা। ফারজানা আরেকটা নিঃশ্বাস নিলেন জোরে। আমাকে একটুও বাঁধা দিলেন না।
এরপর পরের বোতামটা। দ্বিতীয় বোতামটা খুলতেই ফারজানার দুধের ৭৫% প্রকাশিত হলো। বোঁটাটা ছাড়া। ক্যামেরায় বোঁটাটা ধরা পড়বে না হয়ত, কিন্তু আমি যে পজিশনে আছি, সেই পজিশন থেকে ব্রাউন বোঁটা দুইটা স্পষ্ট দেখা যাচ্ছে। বোঁটা দুইটা মিলিটারির এটেনশনের মত খাঁড়া হয়ে আছে। হঠাত বের হয়ে গেল ডান দুধের বোঁটাটা। ফারজানার সেদিকে লক্ষ্য নেই। ও চোখ বুঝে আছে। আমি মোটা দুধের বোঁটাটা আবার ব্লাউজের ভিতরে ঢুকিয়ে দিলাম। এ জন্য বোঁটাটা ধরতে হয়েছে আমাকে। বোঁটাটা ধরার সাথে সাথেই ফারজানার মুখ কুঁকড়ে গিয়েছিল। শ্বাস ছেড়েছিলেন জোরে।
আমি বোঁটাটা ঠিকত ঢুকিয়ে আবার ক্যামেরা তুলে নিলাম হাতে। আমি আবার প্রফেশনাল ফটোগ্রাফার কিনা, তাই অন্য দিকে আর চোখ দিলাম না। এসে ফটাফট ছবি তুললাম।
ফারজানাকে আরও জাগিয়ে তুলতে হবে।
টানা ১ ঘণ্টা ধরে বিভিন্ন পোজে, সিগারেট হাতে, সিগারেট ছাড়া, কামিনীরুপে, প্রেমিকা রুপে, মা রুপে, বৌ রুপে ছবি তুললাম ফারজানার। এ জন্য তাকে দুইবার শাড়ি পাল্টাতে হয়েছে। পেটিকোট পাল্টায়নি বলে আমার সামনেই শাড়ি পাল্টেছে। আমিও তার মধ্যে, ভোদা ছাড়া সারা দেহ দেখে নিয়েছি।
ছবি তোলা শেষ হতেই, ছবিগুলো দেখালাম তাকে তার ল্যাপটপে। দেখে তিনি অসম্ভব খুশী। নিজেকে তিনি নতুন রুপে আবিষ্কার করলেন যেন। তিনি হয়ত নিজেও ভাবেনি ছবি গুলা এত ফাটাফাটি হবে। অনেকক্ষণ ধরে আমার ছবি তোলার তারিফ করলেন।
ছবি দেখানো শেষ করে শুয়ে পড়লাম ফারজানার বিছানাতেই। তিনি তখনও আমার পাশে বসে। একটা কালো শাড়ি পরে। এখনও দুইটা বোতাম খোলা ব্লাউজের। আমি শুয়ে শুয়ে তার বুকের দিকেই তাকিয়ে আছি। ফারজানাও সেটা পারছেn বুঝতে।
বললাম, “আপনার স্বামী খুব লাকি!”
ফারজানা অবাক হওয়ার ভান করে বললেন, “কেন?”
আমি আমার হাতের তর্জনিটা তুলে ফারজানার খোলা বুকের দিকে ইঙ্গিত করে বললাম, “যার ছবি এত সেক্সি হয়, যাকে দেখলে সবার কামনা বাসনা জাগে, তাকে তিনি লাগাতে পারেন! সুলেমান সাহেব ইজ দ্যা লাকিয়েস্ট ডগ এলাইভ!”
ফারজানা আরেকটু হেললেন, এতে তার দুধের বোঁটাও দেখা যাচ্ছে। বললেন, “তাই নাকি? এতই যদি সেক্সি হই আমি, তাহলে কেউ একজন লাগানোর সুযোগ পেয়েও লাগাচ্ছে না কেন?”
কথাটা শেষ হওয়ার অপেক্ষা শুধু। সাথে সাথে লাফিয়ে পড়েছি তার উপর। আমি লাফিয়ে আগে দুইহাতে নিয়েছি ওর দুধ দুইটা। দুধ ধরেই ঠেলে ফেলে দিয়েছি বিছানায়।
ফারজানা হাফাতে হাফাতে বললেন, “এতক্ষণ তো বেশ নিরামিষভোজী হয়ে ছিলে, বাবা! এখন লাগাতে ইচ্ছে করছে?”
আমি কথা বলার মুডে নেই। ততক্ষণে ওর ব্লাঊজের শেষ বোতামটাও খুলে ফেলেছি। আসলে খুলতে গিয়ে ছিড়েই ফেলেছি। একটা বোঁটা মুখে পুড়ে চুষছি, আর অন্যটা টিপছি!
বললাম, “অনেকক্ষণ ধরেই লাগাতে চাচ্ছি, এবারে লাগিয়েছি যেহেতু, দেখবেন লাগানো কাকে বলে। ফেভিকলের মত লাগিয়ে দেব!”
ফারজানা জোরে জোরে নিঃশ্বাস নিচ্ছিলেন আর আমাকে বারবার বলছিলেন, “আস্তে!”
আমি ওর পেটিকোট খুলে ফেলে ন্যুড করে দিয়েছি। ও নিজেই আমার প্যান্টটা খুলে বাড়া হাতে নিয়েছেন। বাড়াটা ততক্ষণে একটা শাবল। কিন্তু আমি ওর কাছ থেকে সরে এলাম। আরেকটু না তাতিয়ে ছাড়ছি না।
উঠে দাঁড়িয়ে দুই পা নিলাম দুই হাতে। তারপর আস্তে আস্তে দুই হাত বুলিয়ে দিতে দিতে এগিয়ে যেতে লাগলাম ওর ভোদার দিকে। আমার হাতে ওর মসৃণ পায়ের লোমগুলো সুড়সুড়ি কাটছে। আমি চুমু দিলাম পায়ের পাতায়। তারপর আস্তে আস্তে আমার হাতের সাথে আমার
জিহ্বা তার পা বেঁয়ে চলল ভোদার দিকে।
“কী করছো, বারুদ! আমি যে নিতে পারছি না আর!”
আমি আমার দুইহাত দিয়ে ওর দুই সাদা ধপধপে ঊরু খামছে ধরলাম। “আহ! আস্তে!” বলে লাফিয়ে উঠলেন যেন ফারজানা।
বললাম, হাঁটুর উল্টো দিকে চেটে দিতে দিতে, “২০ বছর স্বামী চোদন খেয়েছেন। আমার চোদনও নিতে পারবেন!”
ফারজানা আমার চুল খামছে ধরে বললেন, “আমাকে চোদ না, বারুদ। চোদো। দেরী করছো কেন?”
আমি জবাব না দিয়ে ওর পাছা খামছে ধরলাম। আমার হাতে একরাশ তুলোর মত নরম মাংস। পাছা খামছে ধরার সময় আমার অনামিকা অঙ্গুল দিয়ে ওর ভোদা ফাঁক করে দিলাম। ফারজানার ভোদাটা দেখার মত। যেন একরাশ লাল পিঁপড়া নাভির আঙ্গুল দশেক নিচ থেকে পাছা পর্যন্ত অবিরাম হেঁটে চলেছে। ভোদার চারিদিকে খোঁচাখোঁচা বাল- ধানকাটার পর যেন চাষের জমিতে আড়া থেকে যায়।
আমি ফারজানার পাটা ফাঁক করে বসে পড়লুম দু পায়ের মাঝে। যেন আর্চনা করছি ওর। দুহাতে ভোদার পাপড়িটা ফাঁক করে জিহ্বা লাগিয়ে দিলাম ক্লিটে। আমার প্রেমিকার ক্লিটের চেয়ে ফারজানার ক্লিট অনেক বড়। যৌবনের শুরু থেকে নিয়মিত চোদা খাওয়ার ফল। এই ক্লিটই মেয়েদের সবচেয়ে স্পর্শকাতর অংশ। অনেকে জিস্পটের কথা বলে বটে, কিন্তু সেটা বৈজ্ঞানিকভাবে প্রমাণিত না।
আমাকে খেল দেখাতে হবে এই ক্লিটেই। ক্লিটে জিহ্বা লাগিয়ে দেয়ার সাথেসাথেই ফারজানা সুখে ‘আহ’ বলে এলিয়ে দিল শরীরটা বিছানায়। ওর হাতটা দৈব বানীর মত আমার চুল ধরে ঠেসে ধরেছে আমার মাথাটা ভোদায়।
যেন চাইছে, আমি আমার মুখটাই ওর ভোদায় পুরো ঢুকিয়ে দেই।
আমি জিহ্বাটা চালাতে লাগলাম দারুণ স্পিডে। প্রেমিকার ভোদা চেটে চেটে আমি খানিকটা পারদর্শী হয়ে উঠেছি। এমেচার নই যে অর্গাজম না হতেই ছেড়ে দেব।
হঠাত জি স্পটের কথা মনে হলো। থাকতেও তো পারে জি স্পট! দেখি না ট্রাই করে ফারজানার উপর! না থাকলেও ক্ষতি নেই।
গুরুজনেরা বলেন (উইকি আর গুগোলের বিভিন্ন সাইট আরকি) জি স্পট ভোদার দুইতিন ইঞ্চি গভীরে পাছার অপজিটে অবস্থিত। একটা বা দুইটা আঙ্গুল ঢুকিয়ে তাই উপর দিকে আঙ্গুল নাচাতে হয়।
আমিও ক্লিট চাটতে চাটতে তাই করা শুরু করলাম। এতক্ষণের ফোরপ্লেতে ফারজানার ভোদা ঝর্ণা হয়ে বইছে। আঙ্গুল ঢুকাতে বেগ পেতে হলো না। ঢুকিয়ে উপরের দিকে আঙ্গুল নাচানো শুরু করতেই শুরু হয়ে গেল ফারজানার চিৎকার!
“আহ! বারুদ! কী করছো! আহহহহহ! এভাবে কেউ করেনি কোনদিন। থামিস না বাপ।“
জিস্পট তাহলে আছে!
আমি কথা বলার জন্য মুখ তুলতে পারছিলাম না। জিহ্বা তখন ক্লিট চাটায় ব্যস্ত।
এভাবে একই সাথে ক্লিটে চাটাচাটি আর জিস্পটে ফিংগারিং এর ফলে ফারজানা তাড়াতাড়িই রস ছাড়লেন। রস ছাড়ার সময় সেকি শীতকার!
“আহহ! মরে যাচ্ছি, বারুদ! মরে যাচ্ছি! এভাবে সারাজীবন কর আমাকে! আহহহহহ!”
রস ছেড়েই চুপচাপ হয়ে গেলেন ফারজানা! আমিও বিশ্রাম নেয়ার জন্য শুয়ে পড়লাম তার পাশে।
ফারজানা দ্য রিডারের কেট উন্সলেটের মত শুয়ে আছেন। ভোদায় তার থোকাথোকা বাল। ফারজানাকে চুপচাপ দেখে বললাম, “কী হলো আপনার! চুপচাপ কেন?”
ফারজানা যেন চমকে গেলেন। আমার দিকে তাকিয়ে বললেন, “যা করলাম, ঠিক করলাম কী?”
আমি ওর শরীরের উপরে দন্ডায়মান হলাম কিছু বলার আগে। আমার শাবল বাড়াটা এর ফলে স্পর্শ পেল বালে ঢাকা শাপলার মত ভোদায়। বললাম, “আনন্দ পেয়েছেন?”
ফারজানা মাথা নেড়ে একশব্দে বললেন, “খুব!”
আমি বললাম, “তাহলে রিগ্রেট করবেন না। দুনিয়াটা ক’দিনের বলুন? একদিন তো দুনিয়া থেকে চলেই যেতে হবে। যতদিন আছি, যতদিন রুপ রস গন্ধ নেয়ার ক্ষমতা আছে, ততদিন সেটাকে উপভোগ না করাটা কি বোকামির মধ্যে পড়ে না?”
ফারজানা বললেন, “তবুও! এটা তো ঠিক না!”
আনি বললাম ফারজানার ঠোঁটে আলগোছে নিজের ঠোঁট ছুঁইয়ে, “সমাজকে আমি চুদি না। সমাজ চুদে আমি মজা পাই না। আপনাকে চুদে পেয়েছি। আজ থেকে দশ পনেরো বছর পর কি পারবেন কাউকে দিয়ে চোদাতে? চোদানোর ইচ্ছে থাকবে? তাই যতদিন পারেন, চুটিয়ে আনন্দ করে নিন। মনে রাখবেন, এই দিনগুলো, যেগুলো আমরা কামনা ঢেকে চেপে কাটাচ্ছি, সেগুলো আর কোনভাবেই ফিরে পাব না!”
আমার কথা শুনে ফারজানা একটু হাসলেন। বললেন, “খুব দার্শনিক দার্শনিক ভাব নিচ্ছ! এদিকে বাড়া আমার ভোদায় গুতা দিচ্ছে!”
আমি বললাম, “একটু শান্ত করতে হবে যে একে!”
ফারজা পা ফাঁক করে আমার বাড়া ঢুকানোর জায়গা করে দিলেন। গুদটা বর্ষার রাস্তার মত পিচ্ছিল হয়ে ছিল। সাই করে ঢুকে গেল বাড়াটা। আর থপ করে হলো আওয়াজ। আমি বাড়া বের করে দিলাম আস্তে আস্তে ঠাপ। সুষম গতিতে। তাল না কেটে। যেন মেইলট্রেন চলছে হেলেদুলে। আমি বাড়াটা পুরাটাই গেঁথে দিচ্ছিলাম ফারজানার ভোদায়, যেন আমার বাড়ার গোড়াটা ওর ক্লিটে আঘাত করে। টেকনিকটা শিখেছি টরেন্ট থেকে ডাউনলোড করাটা একটা সেক্স ইজুকেশনের ভিডিওতে। এতে রসস্খলন ত্বরান্বিত হয়।
দুএক মিনিট খানিকটা মন্থর গটিতে ঠাপিয়েই জোরালো ঠাপ দেয়া শুরু করলাম। কোমরটা তুলে নিজের শরীরের ভর পুরাটা কাজে লাগিয়ে দিচ্ছিলাম একেকটা ঠাপ। আর আমার ঊরু ফারজানার পাছার নরম কোমল মাংসে লেগে থপথপ আওয়াজ করছিল।
ফারজানার মুখ থেকে বের হচ্ছিল আদিম কিছু শব্দ, যার মানে কোন বৈয়াকরণ কোনদিন জানবে না। “মাহ! উহ! গেল গেল! আঃ”
আমি ঠাপিয়েই যাচ্ছিলাম। আমি জানি আমার যে কোন সময় মাল আউট হয়ে যেতে পারে। তাই ফারজানার দিক থেকে মনোযোগ সরিয়ে নিলাম। আমি আমার ছাত্রীর রূপবতী কামনাময়ী মাকে তার বিছানায় চুদছি, এটা ভাবলেই মাল পড়ে যাওয়ার কথা। তাই এসব ভাবা চলবে না। আমাকে ঠাপানোর সাথে সাথে অন্য কিছু ভাবতে হবে।
ঠাপ! নেইমার পিএসজিতে গিয়েই ক্যারিয়ারের বারোটা বাজাল। ঠাপ! ২২২ মিলিয়ন! হাহা! ঠাপ! সান্তোসে থাকলেও ভাল করত নেইমার! ঠাপ! দুই জার্মানি এক হয়েছে! ঠাপ! শালার দুই বাংলা কোনদিন এক হবে না! ঠাপ! বাঙ্গালিরা সব শালা একেকটা গাধা! ঠাপ! এদের দ্বারা কিচ্ছু হবে না!
এভাবেই হয়ত এক থেকে দেড়শো ঠাপ দিয়েছি। প্রতিবার আমার বাড়া গেঁথে গিয়েছে আমার ছাত্রীর মা ফারজানার গুদে, আমার বাড়ার বাড়ার গোঁড়া শক্তভাবে আঘাত করেছে প্রতিবার ওর ক্লিটে। আমি আর ধরে রাখতে পারছিলাম না! যেন আমার পৃথিবী উলটে যাচ্ছে। বাড়ায় যেন আটকে আছে জাপানি সুনামির একটা বিশাল ঢেউ। কোন বাঁধের ক্ষমতা নেই তাকে থামানোর।
ফারজানাও পৌঁছে গেছে ক্লাইম্যাক্সে, ঠিক তখনই বিছানার পাশে রাখা মোবাইলটা বেজে উঠল। আমার সুনামিও যেন হঠাত থেমে গেল। বিরক্তি ফুটে উঠল ফারজানার মুখে। ফোনটার স্ক্রিনে দেখলাম সুলেমান সাহেবের নাম। সুলেমান সাহেব তার চোদনরতা স্ত্রীকে ফোন করেছেন!
আমার বাড়া চাগিয়ে উঠল আরেকবার। ফারজানা চোদা খাচ্ছেন এটা তার স্বামী টেলিপ্যাথিতে বুঝে যাননি তো! চোদার আনন্দে কী যা তা ভাবছি এসব!
আমি না থেমে তাই ঠাপিয়েই যাচ্ছি। আমার এখন ইন্টারভেল নেয়ার ইচ্ছে নেই।
একবার বেজেই ফোনটা কেটে গেল। কিন্তু মিনিট দুইয়েক পরে আবার ফোনের বাজখাই রিংটোন।
ফারজানা ফোনটা হাতে নিয়ে বল, “বারুদ! ও বারুদ! চুদতে থাকো তুমি! কথা বলে নেই আমি। কিন্তু শব্দ করবে না! আঃ বাবা, মরে গেলাম! চুদ! আমি কথা বলি আমার স্বামীর সাথে! আঃ”
আমি ঠাপাচ্ছি পুরোদমে। কোন বিরতি নেই। ফারজানা যথাসম্ভব চেষ্টা করলেন স্বাভাবিক হওয়ার। চোদনসুখ থেকে মন আর শরীরটাকে দূরে নিয়ে যাওয়ার। কিন্তু আমি তা হতে দিচ্ছি না। থপথপ ঠাপানোর শব্দ তখনও ধরে অনুরণিত হচ্ছে।
আমি ঠাপাচ্ছি আর ফারজানা কথা বলছেন-
“হ্যালো, বলো!”
“কোথায় ছিলে?”
আমি মনে মনে বললাম, “তোর বৌ আমার চোদা খাচ্ছিল, বোকাচোদা!”
আমি ঠাপাচ্ছি।
“বাথরুমে। হঠাত এখন ফোন দিলে?”
আমি ঠাপাতে ঠাপাতে ওর দুধদুইটা খামচে ধরলাম দুই হাতে। দেখলাম, আমার আঙ্গুলের দাগ বসে গিয়েছে ফর্সা বাতাবি লেবুর মত দুধ দুইটাতে। আমি এবারে দিলাম একটা রামঠাপ।
ফারজানা মুখ হা করে ফেলল। ঠাপ খেয়ে। ওর নিশ্চয়ই শীতকার দিতে ইচ্ছে করছিল। পারছিল না স্বামী ফোনের ওপাশে থাকায়। আমিও সুযোগ কাজে লাগিয়ে দিতে লাগলাম সব একই শক্তির ঠাপ!
ফারজানা তাল সামলাতে পারছেন না। চোদনের আনন্দে আত্মহারা হয়ে যাচ্ছেন। ওদিকে কথা বলছেন তার স্বামী!
“নেহা গেছে কোচিং এ?”
ফারজানা উত্তর দিতে পারছেন না। মুখ চিপে ধরে আছেন, যেন মুখ ছাড়লেই আহ করে চিৎকার দিয়ে উঠবেন!
“হ্যালো, নেহার মা? কী হলো শুনতে পাচ্ছো না?”, ও পাশ থেকে চিন্তিত গলা।
আমি এবার একটু ক্ষান্ত দিলাম। অনেকক্ষণ ঠাপিয়ে ক্লান্ত হয়ে পড়েছি। ফারজানার এর মধ্যে একবার অর্গাজম হয়ে গেছে, হাঁপাচ্ছেন হাপরের মত। ঠিক যেমন মুখ হা-বন্ধ করে অল্প পানিতে মাছ।
ফারজানা তাল সামলে জবাব দিলেন, “হ্যালো... হ্যলো... হ্যালো... হ্যাঁ শুনতে পাচ্ছি। নেটওয়ার্কের সমস্যা। হ্যাঁ নেহা গেছে কোচিং এ!”
আমি বাড়াটা বের করিনি। আরেকটা ঠাপ দিয়ে ভোদার ভিতরেই রেখে দিলাম বাড়াটা আর দুই হাতে ধরলাম ওর দুই দুধ। টিপছি ইচ্ছে মত।
“আচ্ছা রাতে কল দেব!”
ফারজানা কেটে দিলেন ফোন! ওর স্বামী ফোন কাটার পর আর বড় জোর পাঁচটা ঠাপ দিতে পেরেছি। তাতেই আমার গর্বিত বাড়া থেকে গলগল করে বেরিয়ে গেল থকথকে মাল। মাল ফেললাম ফারজানার ভোদায়। ফারজানাও পা ফাঁক করে আমার থকথকে ঘন মাল গ্রহণ করলেন নিজের গুদে।
ফারজানার পাশে শুয়ে হাপাচ্ছি। ফারজানাও ঘেমে একাকার। ওর সারা শরীর যে ঘামে চকচক করছে। ঘামের একটা বড় রেখা এইতো পড়ল গলা বেঁয়ে দুধ পেড়িয়ে বিছানায়।
নিঃশ্বাস ফিরে পেতেই ফারজানাকে জড়িয়ে ধরলাম আবার। বললাম, “একটা কথা বলুন তো!”
ফারজানা বললেন, “ফেলে চুদলে আমাকে। এই খাটেই পরশু নেহার বাবা আমাকে চুদেছে। তারপরও এখনও কিছু জিজ্ঞেস করার আগে আমার কাছ থেকে পারমিশন নেবে!”
আমি ঠাস করে ওর ঘামে ভেজা পাছায় একটা চাপড় মারলাম। পাছার মাংস, পুকুরে আচমকা ঢিল ছুড়লে যেভাবে জলে তরঙ্গ সৃষ্টি হয়, সেভাবেই দুলে উঠল। বললাম, “আচ্ছা। আর এভাবে আগে থেকে পারমিশন নেব না!”
তারপর আমার আঙ্গুল দুইটা দুম করে ঢুকিয়ে দিলাম ফারজানার গুদে। আবারও। ফারজানা এতে চোখ বন্ধ করে ফেললেন!
জিজ্ঞেস করলাম, “সত্যি করে বলুন তো, আমাকে ছাড়া আর কাউকে দিয়ে চুদিয়েছেন? মানে স্বামী ছাড়া?”
ফারজানা চোখ না খুলে আমার আঙ্গুলের গাদন খেতে খেতে বললেন, “না। তবে একবার একজনের সাথে করতে করতেও করিনি!”
আমি আমার আঙ্গুল চালানোর গতি বাড়িয়ে দিয়ে বললাম, “মানে? খোলসা করে বলুন!”
ফারজানা আমার ফিংগারিং এর কারণে আবার কথা বলার ক্ষমতা হারিয়েছেন।
বললেন, “একদিন...আহ... তখন নেহা ছোট ছিল... আহহহ... কর...থামিও না...আঃ... নেহার বাবার এক বন্ধু এসেছিল...... আঃ বারুদ... কর... আঙ্গুলচোদা কর তোমার ছাত্রীর মায়ের গুদ... নেহার বাবা বাড়িতে ছিল না..নেহা অন্যরুমে খেলছিল... আহ...বারুদ...মরে যাবো... মরে যাব... আমরা কথা বলছিলাম...করো বারুদ করো... হঠাত সেক্স নিয়ে আলোচনা শুরু হলো... আহহহহহহ...ইসসসস...তারপর সুলেমানের বন্ধু হঠাত এসে আমাকে জড়িয়ে ধরল... বাড়িতে কেউ ছিল না নেহা ছাড়া...... মরে যাবো গো...কেউ আমাকে এত সুখ দেয়নি...আহ মাগো...আমিও বাঁধা দিলাম না... কেন যেন মনে হচ্ছিল...আঃ আঃ আহ...দেখাই যাক না কী হয়...বেশি কিছু হয় নাই অবশ্য।। ওর বন্ধু শুধু দুধ টিপেছিলেন...দুইএকবার দুধের বোটাও চেট্রছিল...আহ! বারুদ থেমো না...আরও কর...হয়ত চুদতই ফেলে...চুদতো...চুদতো...আহ... চুদত ...কিন্তু হঠাত নেহা রুমে চলে এলো... ও তখন অবশ্য কিছু বোঝে না...আহ মাগো... কিন্তু সুলেমানের বন্ধু আর সাহস পেল না... আমিও সরে গেলাম ওর থেকে! আহহহহহ!”
ফারজানার কাহিনী শুনে আমি আবার গরম হয়ে গেছি! আমার বাড়া আবার চাগার দিচ্ছে। আমি আঙ্গুল থামিয়ে সোজা ওর উপরে উঠে ঠাপ দিয়ে বললাম, “আমিই তবে স্বামী ছাড়া আপনার ভোদা চোদার ২য় পুরুষ!”
আমার চোদা খেয়ে কিছুক্ষণের মধ্যেই ফারজানা রস ছেড়ে ক্লান্ত হয়ে গেলেন। আমিও মাল ফেলে ভজকট।
ঘড়িতে দেখলাম, প্রায় সাড়ে তিনটা বাজে। তাড়াতাড়ি উঠে, প্যান্টশার্ট পরে ক্যামেরা নিয়ে চলে এলাম নেহা ফেরার
আগেই!
***
আমার ছাত্রীর মা, ফারজানাকে আরও তিনমাস এভাবে চুদেছি। একদিন পর একদিন। স্বামী পনেরো দিন পরপর আসত। এমনও হয়েছে, রাতে স্বামীর চোদা খেয়ে পরদিন ফারজানা চোদা খেয়েছে আমার। তারপর কোচিং শেষ হতেই ফারজানা ফিরে গেল পাবনায়। আমার জীবন থেকেও শেষ হলো ফারজানা অধ্যায়।
নেহা খুলনা বিশ্ববিদ্যালয়ে চান্স পেয়েছিল। ওরা চলে যাওয়ার পর, আমি নিজেই আর যোগাযোগ রাখিনি কোন। আমি লং ডিস্টেন্স রিলেশনশিপ পছন্দ করি না। সেটা প্রেম ও পরকীয়া, দুটোর ক্ষেত্রেই!
(সমাপ্ত)
[+] 7 users Like KaderMolla's post
Like Reply
#4
সাবাস বাঙ্গালী <3
[+] 1 user Likes Hey Pagla's post
Like Reply
#5
Darun golpo
Like Reply
#6
দাদা! শাহবাগে ডাইকেন একদিন
Like Reply
#7
darun. osadharon. aro likhun
Like Reply
#8
(21-03-2020, 05:01 AM)hunter123 Wrote: darun. osadharon. aro likhun

এই গল্প এখানেই সমাপ্ত, ধন্যবাদ প্রশংসা করার জন্য
[+] 1 user Likes KaderMolla's post
Like Reply
#9
ছোট গল্পের উত্তম উদাহরণ। শেষ হইয়াও যেন হইলো না শেষ ...
Like Reply
#10
super erotic
Like Reply
#11
গল্প টা কপি পেস্ট কিন্তু দুঃখের বিষয় মূল লেখকের নাম নেই। 
[+] 1 user Likes Mr.Wafer's post
Like Reply
#12
জোশ। ???
Like Reply
#13
welcome
(21-03-2020, 01:08 AM)chndnds Wrote: Darun golpo
gossip google photo adda ( Bengali boudi didi by sbsb )
https://photos.app.goo.gl/uH4u9D6hARcQFiP79

Like Reply
#14
(09-04-2020, 06:16 AM)Mr.Wafer Wrote: গল্প টা কপি পেস্ট কিন্তু দুঃখের বিষয় মূল লেখকের নাম নেই। 

এটা নির্জন আহমেদ এর লেখা গল্প , WATTPAD ফোরামে প্রকাশিত হয়েছিল ...
[+] 1 user Likes ddey333's post
Like Reply
#15
Awesome.....
Like Reply
#16
Valo laglo
[+] 1 user Likes chndnds's post
Like Reply
#17
নির্জন আহমেদের আরেকটা গল্প এই ফোরামে ...
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)