Thread Rating:
  • 26 Vote(s) - 3.31 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Misc. Erotica দেবশ্রী একটি যৌথ বাংলা ইরোটিক শৃঙ্খলা নভেলা
#1


দেবশ্রী 


একটি  যৌথ বাংলা ইরোটিক  শৃঙ্খলা  নভেলা 
একজন আসল মহিলা হলেন তাঁর পুরুষের ব্যক্তিগত পর্নস্টার 
[+] 2 users Like mitas_parlour's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
[Image: 36-CE146-C-6754-11-EA-AE9-A-0-AD73-A35-E953.jpg]
upload pic

দেবশ্রী


একটি যৌথ বাংলা ইরোটিক শৃঙ্খলা নভেলা
একজন আসল মহিলা হলেন তাঁর পুরুষের ব্যক্তিগত পর্নস্টার 
[+] 1 user Likes mitas_parlour's post
Like Reply
#3
[Image: 26165249-1689026821118375-5107900508433437336-n.jpg]

রোহিত
একজন আসল মহিলা হলেন তাঁর পুরুষের ব্যক্তিগত পর্নস্টার 
Like Reply
#4
[Image: 71202327-171348803996178-8720086944475774976-o.jpg]


রাজর্ষি
একজন আসল মহিলা হলেন তাঁর পুরুষের ব্যক্তিগত পর্নস্টার 
[+] 1 user Likes mitas_parlour's post
Like Reply
#5
[Image: 86379787-185233402744426-3695629851365998592-o.jpg]




দেবশ্রী
একজন আসল মহিলা হলেন তাঁর পুরুষের ব্যক্তিগত পর্নস্টার 
Like Reply
#6
দেবশ্রী


আমি দেবশ্রী  । দেবশ্রী  আচার্য  । ডাক নাম রোমা  । ছেলেরা আমাকে ডাকে রোমিও আর মেয়েরা আড়ালে আমাকে খেপায় হেড লাইট ( উঁচু স্তনের জন্য ) বলে ।
রোমা  নামটা বেশ সেক্সী । কিন্তু কেউ ডাকেনা । অথচ আমি বেশ সুন্দরী ।৫ফুট ৪ ইঞ্চি । ফর্সা - যৌন আবেগময়ী । কলেজে পড়ার সময় বেশ কিছু ফিল্মে আর সিরিয়ালে অভিনয়ের অফার পাই । আমার মা - বাবা দুজনেই অর্থডক্স । বাড়ির মেয়ে সিনেমাতে অভিনয় করুক - তারা সেটা কখনোই চান নি ।

ভাগ্যিস আমার আগে আমার পিটোপিটি দিদি ছিল । দিদি বড়ো , তাই আমার আগে দিদি র ই বিয়ে হবে ।
না হলে যা হয় আর কি - * মধ্যবিত্ত পরিবারের মেয়েদের  - ইংলিশ অনার্স পাশ করার সাথে সাথেই  আমার বিয়েটা হয়ে যেত আর এতো দিনে দুই বাচ্ছার মা হয়ে যেতাম ।

কলেজে থাকতে থার্ড ইয়ারে  একটা প্রেম এসেছিলো জীবনে । কিন্তু প্লেটোনিক । রাজর্ষি জীবনেও আমাকে টাচ করেনি । মনে মনে ভেবেছিলাম ওর হাতেই  একদিন তুলে দেবো আমার যৌবননৈবেদ্য । কিন্তু মেয়েরা ভাবে এক ,আর হয় আর এক । আমার  বাড়িতে  রাজর্ষিকে কোনো দিন ই মেনে নিতে পারেনি । একটা ছেলে চাকরি বাকরি করেনা , শুধু দিন রাত কবিতা আর কফি হাউসে আড্ডাবাজি করে তাকে কার বাবা মা মেনে নেবে । প্রথমে ভেবেছিলাম আমি চাকরি করবো আর ও ফুলটাইম কবিতা লিখবে । আমার সামান্য পড়াশোনায় ইন্সুরেন্সের সেলসের কাজের বেশি কিছু আর জোটাতে পারিনি ।

প্রথমে যে বাধা আসে নি তা নয় । * উচ্চ বংশের মেয়ে  জিন্স - টি শার্ট পরে অফিসে যাবে এটা কেউ মেনে নিতে পারেনি প্রথমে । কিন্তু এইবার আমিও মরিয়া ।বাপি -মা  কে তোপে উড়িয়ে জিন্স -টি -শার্ট আর কানে ইয়া বড়ো বড়ো হুফ রিং পরে অফিসে যাওয়া শুরু করলাম । আগেই বলেছি যে আমার শারীরিক গঠন খুবই সুন্দর ,সুতরাং পথে - ঘাটে -অফিসে ছেলেদের এটেনশন তো পাবোই । কলিগ তো বটেই এমন কি বস পর্যন্ত প্রেমে পড়তে লাগলো ।

ছেলেরা আমাকে পছন্দ করতো তাতে যে আমার আনন্দ হতো না তা নয় ,স্পষ্ট ওদের চোখে দেখতাম আমাকে ভোগের বাসনা । কিন্তু কাউকে পাত্তা দিতাম না । কলেজে পড়ার সময় ও দেইনি ,শুধু স্নানের সময় নগ্ন গায়ে সাবান বুলোতে বুলোতে তাদের অপ্রাপ্তির কথা ভেবে ভেবে একটা ক্রুয়েল আনন্দ পেতাম ।

রাজর্ষি  যত ব্যর্থই হোক না কেন  জীবনে - তবু আমি ওকেই ভালোবাসি । রাজর্ষি  ছাড়া আর দ্বিতীয় পুরুষ এ জীবনে আমাকে স্পর্শ করবে না । তাই বাপি -মা র একটা একটা করে বেছে বেছে আনা সম্বন্ধ আমি ভেঙে দিতাম । শিউরে উঠতাম ভেবে , যে একদম অচেনা একটা পুরুষ আমাকে শাঁখা -সিঁদুর পরিয়ে তার বিছানায় তুলবে , এই শরীরটা হবে তার বউ । আমার শরীরের যে সমস্ত জায়গা কোনোদিন সূর্যের আলোর স্পর্শ পর্যন্ত পাইনি ,তা সে ঘাঁটবে নিজের হাতে , মোটা নল দিয়ে বাচ্চা ঢোকাবে এই শরীরে !

আমাদের অফিসের ডিভোর্সি সুস্মিতা সেন আবার বিয়ে করেছে এক পাঞ্জাবি ছেলেকে । সেই উপলক্ষে পার্টি । কলকাতার চায়না টাউনে বিগ বস রেস্টুরেন্ট । আমি , নুসরত ,সুস্মিতা আর শুভশ্রী । আমি ছাড়া আর সবাই বিবাহিত । আমাদের প্রাইভেট ডিসকাশন এ কোনো ছেলেকেই এলাও করিনি আমরা । সুস্মিতা প্রচন্ড সেজে এসেছে , একদম টিভি সিরিয়ালের নায়িকার মতো দেখাচ্ছে ওকে । সঙ্গে এনেছে বিয়ের আলব্যাম । চন্ডিগড়ে ওদের বিয়ে হয়েছে , সুখবীর ব্যবসায়ী বিরাট । সুস্মিতাকে নিয়ে ১০ দিনের হানিমুনে কাঠমান্ডু নিয়ে গিয়েছিলো ।

ভদকার পেগ এ চুমুকের সাথে সাথে সিগারেট ধরালাম । আমি আর শুভশ্রী ছাড়া আর কেউ সিগারেট খায়না , নুসরততো মদ -সিগারেট কিছুই খায়না - ইসলাম এ নাকি নিষেধ । যাই হোক যা বলছিলাম - সুস্মিতা ভদকার পেগ এ লিপস্টিক রাঙানো ঠোঁট ডুবিয়ে একচুমুক দিয়েই আমাদের জানালো - আমি রিজাইন করছি কালকেই ।

- সেকিরে .... তোর কেরিয়ার ? বিয়ে করেছিস বলে কেরিয়ার ছেড়ে দিবি ?

আমার কথায় সুস্মিতার হেলদোল দেখলাম না - চিংড়ি মাছের পাঁপড় এক খন্ড মুখে চালান করে দিয়ে নির্লিপ্ত ভাবে বললো - আয়াম ইন এ টেক ইন হ্যান্ড রিলেশনশিপ উইথ সুখবির নাউ ।

টেক ইন হ্যান্ড রিলেশন শব্দ এই প্রথম আমরা শুনলাম । গুগুল করে জানলাম - এটা একটা মেল্ লেড রিলেসন ।

সুস্মিতা বিয়ের ফটোর এলব্যাম দেখাতে দেখতে বললো - খুঁজিস না গুগুল ও ভালো করে বলতে পারবে না - টেকেন ইন হ্যান্ড রিলেশনশিপ এর মানে ।

সুস্মিতাকে বিয়ের দিন খুব গর্জাস লাগছে , পুরো বিয়েটা পাঞ্জাবি মতে গুরুদ্বারাতে হয়েছে । এমন কি ওকে পাঞ্জাবিদের মতো করে সাজানো পর্যন্ত হয়েছিল ।

সুস্মিতা বললো - টেকেন ইন হ্যান্ড রিলেসন এর এক কথায় মানে হলো বিয়ের পর সম্পূর্ণ স্বামীর কথায় তোকে উঠতে বসতে হবে । তোর ব্রা -এর কালার কি হবে , কোন রঙের প্যান্টি পরবি তাও বর ঠিক করে দেবে , বর ইচ্ছা করলে তোকে বগল -গুদের চুল কামাতে হতে পারে , জানিস তো ওরা আমার ব্রাজিলিয়ান ওয়াক্সিং করেছিল , বিয়ের আগে সুখবীরের পছন্দ বলে আমার গুদ -বগলের চুল কমিয়ে দিয়েছিলো ওরা । হট ওয়াক্সিং ,মানে গায়ে গরম মোম ফেলে আমাকে নির্লোম করা হয়েছিল । সুন্দরী হতে অনেক কষ্ট সহ্য করতে হয়েছে ।
নুসরত বললো - এ আর বেশি কথা কি ? আমাদের বিয়েতেও ওয়াক্সিং -ব্লিচিং হয় , এই যে দেবশ্রী সিগারেট খাচ্ছে ,মদ খাচ্ছে ,জিন্স পরছে - মুসলিম ঘরে বিয়ে হলে ,এসব করতে পারতো না ,শ্বাশুড়ির হাতে মার্ খেতে হতো , আর রাতে বরের কাছে বিশেষ রখম মার্ , এটাকেও তোরা এক রখম টেকেন ইন হ্যান্ড রিলেশন বলতে পারিস .... বলে খিল খিল করে হাসতে শুরু করলো ....

আমি চোখ টিপে সুস্মিতাকে বললাম - খুব চুদছে বর ,কি বলিস ?
- আর বলিস না ,ভাদ্র মাসের কুকুরীর মত অবস্থা এখন আমার ,গাধার মত বাড়া দিয়ে রাম চোদা চুদছে আমাকে । সব সময় ভালো লাগে না ...
-তাহলে রাজি হোস কেন !
এই শোন ও তোর ম্যাদামারা প্রেমিক রাজর্ষি নয় । যে এই তিন বছরেও ভাবী বউ কে চুদতে পারলো না । আমি ছেলে হলে তোকে দিনে দুপুরে লাগাতাম ।  আমার বর রাজি না হলেও জোর করে পাঞ্জকোলা করে তুলে নিয়ে যাবে কখনো খাটে ,কখনো টেবিলে শুইয়ে চুদছে ,সকালে ব্যথা ব্যথা করে ,ভালো করে হাঁটতে পারি না .....
- তা সেটা বর কে বুঝিয়ে বলবি তো
-বলি তো
-শোনে ?
-বাল শোনে ,উল্টে আরো চোদে .... পড়তিস আমার বরের মত ছেলের পাল্লায় ,ব্যাটা ছেলে কি জিনিস বুঝে যেতিস , এ তোর্ রাজর্ষি  নয় ,যে তুই কান ধরে ওঠাবি বসাবি !!
আমি ইংলিশ অনার্স এর ছাত্রী । একটা কোট করতে চাইলাম সেক্সুয়াল পলিটিক্স বইটা থেকে ,সুস্মিতা আমাকে চুপ করিয়ে দিল , শোন ,ভগবান না ,আমাদের দুই পা এর ফাঁকে পোনামাছের পেটির মতো গুদ দিয়েছেন ,আমরা না চাইলেও ছেলেরা আমাদের চুদবেই। জানবি আমাদের মেয়েদের জীবনে কর্ম বাচ্য কিসসু নেই ,ছেলেরা আমাদের বিয়ে করে ,আমাদের বিয়ে হয় ,ওরা চোদে আমরা চোদন খাই , আমাদের সব কিছু দেখবি হয় ,মাসিক হয় ,পেটে বাচ্ছা আসে .....

থ হয়ে গেলাম সুস্মিতার কথায় ..... খুব যে ভুল বলছে তা হয়তো না ।

তবু জিগ্যেস করলাম , তোর্ শ্বশুর বাড়ি তোকে চাকরিটা কন্টিনিউ করতে দেবে ?

-না রে ,সুখবীর বলেছে আর দু মাসের মধ্যেই ও আমার পেট ধামা করে দেবে , সুস্মিতা ঠোঁট ফুলিয়ে বলল |

শুভশ্রী -র নেশা হয়ে গেছে । ও সবাইকে ছেড়ে আমাকে ধরলো - দেবশ্রী  তোর উচিত ওই হিজড়ে রাজর্ষিকে ছেড়ে ভালো লাগাতে পারবে তোকে এমন ছেলে খোঁজা । আর কতদিন ওই ওগা মার্কা ছেলের সাথে থাকবি ? কাল দেখলাম পুরো বেশ্যা মাগির মতো দেখতে একটা মেয়েকে নিয়ে নন্দনে গিয়েছে । তুই লোকাতে পারবি ওর চরিত্র ।

- আমি ওকে ভালোবাসি ।

- ভালোবাসিস না ছাই , পড়তিস আমাদের মতো কারোর বরের পাল্লায় , এই প্যান্ট শার্ট পড়ে খুকি খুকি সেজে অফিস আসা বেরিয়ে যেত , এতো দিনে কবে পেট ধামা করে দিতো বর , তোর এই পর্নো অভিনেত্রীর মতো খাড়া খাড়া দুধ কবেই টিপে চুষে মাদার ডেয়ারি বানিয়ে ছাড়তো ....

সুস্মিতা বললো - দেবশ্রীর  সমস্যা হচ্ছে ও একটুও বউ বউ নয় । তোর উচিত আমার মতো এরখম একটা টেকেন ইন হ্যান্ড রিলেশন এ পড়া ।

নুসরত আমার চিবুক তুলে ধরে বললো - তুই রাজি থাকলে বল - আমার বাংলাদেশে হ্যান্ডসাম ভাইয়া আছে অনেক --- মুসলিম হবি ? - তবে নাক ফুটো করতে হবে কিন্তু , পুরুষ মানুষের হামান্ দিস্তে কি জিনিস সেটা মুসলিম ছাড়া কেউ মেয়েদের বোঝাতে পারবে না ?

সুস্মিতা বললো - পাঞ্জাবীরাও কম যায় না , জন্তু চোদা চোদে আমাকে রোজ ।

- বিজ্ঞানের নিয়মে মুসলিম বাঁড়ার জোর সব চেয়ে বেশি , এর কারণ সুন্নত - ছোট বেলা থেকে ওদের বাঁড়া বাইরে প্যান্টের ঘষা খেয়ে খেয়ে স্পর্শ কাতরতা হারিয়ে ফেলে , ফলে সহজে ফেলে না , অনেক ক্ষণ ধরে চোদে। আমাদের বারবার অর্গাজম হয় ।

শুভশ্রী অনেক ক্ষণ থেকে মোবাইলে খচ খচ করে কি একটা করছিলো । এই বার মুখ তুলে হাসি মুখে বললো - এইবার দেবশ্রীর বিয়ে কেউ আটকাতে পারবে না । বেঙ্গলি ম্যাট্রিমোনিতে দিলাম মাগীর একটা সুন্দর প্রোফাইল খুলে , সঙ্গে ওর ফেসবুক থেকে বাছা বাছা  তিনটে সেক্সি ফটো দিলাম । এইবার ওকে বউ বানিয়ে রীতিমতো আইনসম্মত ভাবে চোদার জন্য ছেলেদের লাইন পড়বে । মেসোমশাইয়ের ল্যান্ড লাইন নাম্বার ও দিয়েছি । পাঞ্জাবী ছেলে ও নয় আবার মুসলিম ছেলেও নয় , ওর জন্য বাঙালি ছেলের কালো মুস্ক বাঁড়া অপেক্ষা করে আছে । যে ওকে রীতিমতো বিয়ে করে ঘরে তুলবে তারপর চলবে রাম গাদন । খুকি খুকি সেজে থাকা ওর বার করছি । ২৭ বছর বয়েস হলো তোর সে খেয়াল আছে ।

শুভশ্রীর কথা বলার ধরণে সবাই খিল খিল করে হেসে উঠলো ।

আমার দীর্ঘশ্বাসের শব্দ চাপা পড়ে গেলো , সেই হাসির ধমকে । মনে মনেই বললাম , আমি রাজর্ষিকেই ভালোবাসি । তা সে যত আজে বাজে মেয়ের সাথেই ঘুরুক না কেন , রাজর্ষি ছাড়া অন্য কোনো পুরুষ আমার জীবনে আর আসবে না ।

[Image: 67890860-2529788260405381-3503058850846605312-o.jpg]
একজন আসল মহিলা হলেন তাঁর পুরুষের ব্যক্তিগত পর্নস্টার 
[+] 2 users Like mitas_parlour's post
Like Reply
#7
রোহিত


আমি রোহিত সেন। বয়েস বত্রিশ। লন্ডন  থেকে এম বি এ করেছি ।এখন কলকাতায় থাকি। একটা রিয়েল স্টেট  বিসনেস চালাই । ছয় ফুট লম্বা , অ্যাথলেটিক বডি আর ডার্ক  স্কিন  কালার। রোজ  জিম যাই  ।জিম আমার একটা  দুর্বলতা ।আর একটা দুর্বলতা আছে । সেটা হল মেয়েছেলে । অনেক গার্লফ্রেন্ড ছিল ও আছে। কিন্তু কাউকেই  বিয়ে অব্দি আজ  পর্যন্ত নিয়ে যাইনি । শুধু মেয়েরা আমার বিছানা গরম করেছে । মেয়েদের কি করে নিজের বশে  আনতে হয় তা আমি  ভালোই জানি । তবে এবার আমার মা আর  বৌদির জোরাজুরিতে বিয়ে করতে রাজি হয়েছি । বৌদি মানে শ্রেয়া বৌদি । দুই বছর আগে বিয়ে হয় আমার  দাদার । বৌদি খুব মডার্ন । এমনিতেই সুন্দরী  তারপর  লাগাতার দাদার কাছে গাদন  খেয়ে খেয়ে আরও হট হয়ে গেছে। অলরেডি  বৌদির  পেটে একটা বাচ্ছা  দিয়ে দিয়েছে দাদা। আর আমার মা হল অপর্ণা সেন । বৌদিকে পুরো ট্রেনিং মা দিয়েছে ।

বেঙ্গলি ম্যাট্রিমনি থেকে একটা মেয়ে পছন্দ করেছে বৌদি। তাকেই দেখছিলাম । নাম দেবশ্রী আচার্য। বয়েস  সাতাশ । পাঁচ ফুট  চার ইঞ্চি উচ্চতা । মেয়েতো নয় যেন পুরো সানি লিওনির ডুপ্লিকেট । উফফ ! কি দেখতে মাগীকে । ফর্সা রং, দুধ গুলো বেশ বড়ো বড়ো  আর মুখে  হালকা ব্লাশ এ  লালচে একটা ভাব। ঠোঁটে পুরু করে লাল লিপস্টিক পরে আছে। কানে দুটো ভারী ভারী হুফ ইয়ার রিং , যেগুলো আমার মতে হাতে পরাই উচিৎ । সরু নিখুঁত করে কামানো ভুরুতে হেভি সেক্সী লাগছে মাগীকে। আর একটা প্রোফাইল ফটোতে চুড়িদার আর লেগিন্স  পরে আছে । মাগীর ওল্টানো তানপুরার মতো পাছা ।

আমার মন বলছে এমন একটা ডবকা মাগীকে শাঁখা- সিঁদুর-মঙ্গলসূত্র পরিয়ে ফুল ছড়ানো বিছানায় তুলতে হয়, তারপর শালীকে একদম ল্যাংটা করে,একটা হাতে গুদ আর এক হাতে  দুধ ডলতে ডলতে একবারে সুখের স্বর্গে পৌঁছে দিয়ে আচমকা পা দুটো কাঁধের ওপর তুলে এক ধাক্কায় আখাম্বা লেওড়াটা ঢুকিয়ে ঠাপে ঠাপে একবারে ব্যাতিব্যাস্ত করে তুলতে হয় , কখনো বগল চেটে কখনো ঠাপের চোটে ফুলে ফুলে ওঠা নাকের ফুটোয় জিভ ঢুকিয়ে মাগীর মুখ থেকে রোহিত রোহিত আর না আর না ডাক শুনতে হয় ,তবেই না আরাম ।

বৌদির গলার আওয়াজ পেলাম ।

"কিরে কেমন লাগল দেখে ?"

দারুন মাল । কিন্তু তোমার মতন বউ হবে তো ?

শ্রেয়া বৌদি একটু  হেসে  বলল -  হবেরে বাবা হবে , তোর হাতে এলে ঠিক হয়ে যাবে । ফুলসজ্জার রাতের  পর দেখবি তোর কথায় একদম ওঠ বোস  করছে ।

মেয়েকে  দেখে আবার আমার বাড়া  প্যান্টের  ভিতরেই  দাড়িয়ে  গেছে ।

বৌদি দেখে বলল ,  বাবা ! এখনই  দাড়িয়ে  গেলো । তুইতো  তোর দাদার মতন । সব সময় দাঁড়িয়েই  আছে ।

বৌদি খুব ওপেনলি কথা বলে ।

আমি জিগেস করলাম , " তোমার মতন মডার্ন হবে তো ?"

"আরে তো চিন্তা করিস না । ওকে ট্রেনিং ভালো করে দিয়ে দেব । আর একবার সিঁথিতে সিঁদুর পড়িয়ে  কোলে  তুলে  ভাল করে লাগিয়ে দেখিস মাগী ঠিক তাই তাই করবে যা সব তুই চাষ ।"

আমি  ফটোটা  দেখেই  যাচ্ছিলাম, বললাম - খুব ফর্সা কিন্তু ।

বৌদি  বললো ," তোদের দুজনকে ম্যাচ করবে । ফর্সা মেয়েদের  ডার্ক  স্কিন  ছেলেদের  সাথেই মানায়  । ঠিক যেন হার্দিক পান্ডিয়া আর সানি লিওনির জুটি ।

বউদির কথায় হেসে উঠলাম । বললাম , তোমার ও তো দাদার সাথে হেভি ম্যাচ ।

তা আর কি করবো বল , কেল্টে কেল্টে মাল তোমরা আর বউ আনার সময় ফর্সা ফর্সা দেখে এনেছো । দেবশ্রী বা আসবে না কেন ? আমি বোলে রাখছি মাগীর কপালে আমাদের বাড়ীর ভাত আর তোর গাদন লেখা আছে ।

কিন্তু যদি ওর  বয়ফ্রেন্ড থাকে ?

থাকলেই বা ।  বিয়ের আগে সব মেয়ের একটু লটঘট  থাকে , তো  কি , তোর গরম ফ্যাদা গুদে একবার পড়লে তোকে চোখে হারাবে , দেখে নিস্ ।

মনে  মনে  ঠিক করলাম এই  মাগীর গুদেই আমার  মোটা কালো বাড়া ঢুকবে । মাগীর পেটে বাচ্ছা আমিই আনবো ।

মাকে  বললাম  মেয়ের  বাড়ির সাথে কথা বলতে ।


পরের সপ্তাহে আমরা দেবশ্রীর উত্তরপাড়ার বাড়ী  গেলাম । আমরা বলতে মা, বৌদি আর আমি। দেবশ্রীরা মিডল  ক্লাস ফ্যামিলি । পাক্কা আমাদের চল্লিশ  মিনিট বসিয়ে দেবশ্রী এলো । একটা হলুদ রঙের শিফনের শাড়ি  আর লাল ব্লাউস পরে । মাগীর গতর দেখে আমার তো ভিরমি খাবার জোগাড় । হালকা মেকআপ করেছিল । চুল ঘাড়ের ওপর তুলে হাত খোঁপা করা । সরু কামানো ভুরু  আর ঠোঁটে  টকটকে মাগী কাটিং লাল লিপস্টিক । মুখখানা  পান পাতার মতন আর চোখ দুটো দেখে নেশা হয়ে যায় এমন । কী  বড়ো বড়ো মাই মাগীর । মাই চোদা করে আরাম পাবো । একদম ডবকা  ফিগার ।

কি পড়াশোনা করেছো ?

দেবশ্রী চোখ নামিয়ে মা -এর প্রশ্নের ছোট্ট উত্তর দিলো - বি এ - ইংলিশ অনার্স ।

বাহ্

রান্না বান্না পারো ।

চাকরির কারণে খুব একটা শেখা হয়নি , কাজ চালাতে পারি ।

কিন্তু আমার ছেলের সাথে বিয়ে হলে চাকরি ছাড়তে হবে যে , রোহিতের রিয়েল এস্টেটের বিরাট ব্যবসা । রাত দিন পার্টি লেগেই আছে
এতো  লাজুক হলে  চলবে ? এটা আমার বড় বৌমা । ওর মতন হতে হবে । স্লীভলেস পড়তে হবে , মদ খেতে হবে , পার্টি তে নাচতে হবে ।

দেবশ্রীর বাবা অজয় বাবু একটু অবাক হয়ে বললেন  -- আমরা মিডল  ক্লাস ফ্যামিলি। যতটা সম্ভব মেয়ে কে পড়িয়েছি । মেয়ে চাকরি করে । ওর দিদিকে দেখিয়ে আর -এই হলো আমার বড়ো মেয়ে - ওর বর স্কুল টিচার ।

মা একটু  রেগেই  বললো --- আঃ, আপনি কেন কথা বলছেন ? আপনার দ্বারা কি সম্ভব তা আপনার বাড়ি দেখেই  বুজতে  পারছি আর আমার ছেলে স্কুল টিচার নয় ,বড়ো ব্যবসায়ী , দেবশ্রী সুন্দরী বলেই আমরা রাজি হচ্ছি , কিন্তু ওকে সেন পরিবারের উপযুক্ত হতে হবে । নিউ আলিপুরে আমাদের বাড়ীতে সুইমিং পুল থেকে সব কিছু আছে । বিরাট বাগান বাড়ি । এই ধ্যাড়ধেড়ে গোবিন্দ পুরে এসে ছেলের বিয়ে দিতে রাজি হচ্ছি স্রেফ আপনার মেয়ের রূপের জন্য ।

এবার বউদি   বললো দেবশ্রীকে -  তুই এইসব কিছু হাজার  টাকার  চাকরি করতে পারবিনা । ছাড়তে হবে । আমাদের  পরিবারে  মেল্  লেড  রিলেসন চলে। মানে বৌয়ের কাজ হলো স্বামীর পিছন পিছন থাকা । রমণী মানে জানিস তো , বল তো কি ?

- নারী

- তোর মুন্ডু - রমন কালে নিচে শয়ন করেন যিনি ।

- রমন মানে জানিস ? তারপর দেবশ্রী র কানের কাছে মুখ নিয়ে গিয়ে বললো চোদা , বিয়ের পর তোর ও তো চোদাই হবে না কি ?

দেবশ্রীর  মুখ টকটকে লাল হয়ে উঠলো লজ্জায় ।

বৌদি এবার আমার  হাথে  চিমটি কেটে  বললো , " কি রে কেমন লাগল? তোর তো আবার দাঁড়িয়ে গেছে । বিয়েটা হোক , মাগী  বুঝবে কার  পাল্লায়  পড়েছে ।

এ কথা সে কথার পর মা বলেই বসলো - দেখুন দেবশ্রী কে আমাদের খুব পছন্দ ছবি দেখেই হয়েছিল ,আর আজ সামনাসামনি দেখে আমরা ওকে সেন বাড়ীর ছোট বউ করে নিয়ে যেতেও রাজি । এখন আপনারা রোহিত কে জামাই  হিসেবে পছন্দ করলেই হয় ।

দেবশ্রী র মা - ওর বাবা আবার কি ফস করে বলে বসবে ভেবে - তড়িঘড়ি বলে বসলো - দেখুন আপনাদের বাড়ী ঘর দোর আমরা তো আগেই দেখেছি , রোহিতের মতন ছেলেই হয়না , দেবশ্রী র অনেক ভাগ্য যে ওকে আপনারা পছন্দ করেছেন । আমরা রাজী ।

- কিন্তু আমাদের যে একটা শর্ত আছে , সেই শর্ত মানলেই তবেই আমরা আজ দেবশ্রী কে বালা পরিয়ে আশীর্বাদ করে যাবো ।

মা এর কথায় দেখলাম - ওদের মুখ কালো হয়ে গেলো  আর দেবশ্রীর মুখ নিচু ।

- দেখুন বিয়ের পর দেবশ্রী আমাদের বাড়ীর হয়ে যাবে , তাই আমরা চাই বিয়ের আগে ওকে মেজে ঘষে নিতে , যেমন নাক ওকে বেঁধাতেই হবে , ঘাড়ে একটা ট্যাটু - রোহিতের পছন্দ  - আরো অনেক জিনিস থাকে মেয়েদের সবতো আপনাকে বলা যাবে না , আমার বড়ো বউ শ্রেয়া আর মেয়ে রীনা ওকে সব কেনাকাটা করবে ,পার্লার নিয়ে যাবে , আপনাকে কিন্তু দেবশ্রী কে ছাড়তে হবে । হ্যাঁ গাড়ি এসে ওকে উত্তরপাড়ায় পৌঁছে দিয়ে যাবে । চিন্তার কিছুই নেই ।

দেবশ্রী দিদি ( সুতপা দি ) বললো এতো খুব ভালো কথা , তাহলে তো আর কোনো চিন্তাই রইলো না , কি বাবা তুমি রাজি তো ?

- রাজী রাজী ( আমার হবু শ্বশুর শ্বাশুড়ী একসাথে বলে উঠলো )

বেশ একটা হাসির ঢেউ উঠলো দেবশ্রীদের উত্তরপাড়ার একতলা বাড়ীর বৈঠক খানা ঘরে ।

মা এবার দেবশ্রীকে বললো - একবার এদিকে আয়তো , হাতে বালা দুটো পরিয়ে দি ।

দেখলাম মাগীর  কাজল পরা চোখে টলটল করছে জল ।

মা বালা দুটো পরিয়ে বললো -  আজ হাতে বেড়ি পরিয়ে দিলাম , দুই মাসের মধ্যে নাকে নথ পরিয়ে ছেলের বউ বানিয়ে নিয়ে যাবো কিন্তু । একি চোখে জল কেন , মেয়ে ছেলে হয়ে যখন জন্মেছিস তখন তো শ্বশুরবাড়ী  একদিন যেতেই হবে ।

আমি শুনলাম মাগী হয়ে যখন জন্মেছিস তখন শ্বশুরবাড়ী গিয়ে পা ফাঁক তো করতেই হবে  ......

মা এবার আমাকে  বললো -  রোহিত তোরা  দুজন অন্য  ঘরে  যা । ওখানে যা কথা বলার বল ।

অজয় বাবু হাঁ হাঁ  করে  উঠলেন  বললেন -  এখানে কথা  বলুকনা । অন্য ঘর কেন ?

বৌদি আমার কানের কাছে  ফিস্  ফিস্  করে বলল, নাটক দেখ বুড়োর। আরতো কয়েক মাস মাত্র । মেয়েকে তো জামাই বিছানায় ল্যাংটো  করে গাদন দেবে তখন কি করবে ?

মা একটু রেগে  বললো  অজয়  বাবুকে - আপনি চুপ করে থাকুন তো । আপনাদের ওই  মিডল  ক্লাস মেন্টালিটি আপনাদের  কাছেই  রাখুন ।

দেবশ্রী কিছু না বলে উঠে যেতে লাগল । আমিও  গেলাম ওর  পিছন । মাগীর পাছা তখন ভাল করে দেখলাম । শাড়ি পাছার সাথে লেপ্টে আছে । পাছা দুলিয়ে হাটছিলো মাগী। মাগীকে  ল্যাংটো  করে যতদিন না  গুদ  আর পাছা মারছি আমার শান্তি নেই । ছাদে  গেলাম আমরা ।

এতো  লজ্জা কিসের ? কিছু দিন পর তো তোমার  সিঁথিতে  সিঁদুর পরিয়ে নিজের বউ  করবই ।

- না মানে এমনি একটু  ভয় ভয় করছে ।
দেবশ্রী একটু এভোয়েড  করছিল  আমায় । মনে  হচ্ছিল  কোনো  প্রব্লেম  আছে ।

ও সব ভয় ভুলে  যাও । বিয়ের পর তোমার দুধ -পাছা -গুদ  আমার হবে । আমার সামনে পুরো  ল্যাংটো হবে  । তখন ভয় পেলে আমি শুনবো !

দেবশ্রী একটু বিরক্ত  হয়েই  বলল -  তখন যা হবে দেখা  যাবে।

মনে  মনে  ভাবলাম মাগীর খুব  দেমাক । সব দেমাক  বার করে দেব । তোর মতন অনেক মাগীকে বিছানায় শুইয়েছি  । বিয়ের পর তুই আমার অফিসিয়াল রেন্ডি হবি আর আমার বাড়ার রাম  ঠাপন  খাবি । একটা  সিগারেট  ধরালাম । দু বার টান  দিতে  বৌদি  ছাদে এলো ।

-- দে  সিগারেট  দে আর একটু  নিচে  যা । ওর সাথে কথা আছে ।

সিগারেট বৌদি আমার কাছ থেকে  নিয়ে টান দিতে লাগল । আমি নিচে এলাম । দেখলাম মা ঠিক করেছে বিয়ে কোলকাতায় হবে কোনো বড়ো রিসর্ট এ । রোহিত এই ধ্যাড়ধেড়ে জায়গায় বিয়ে করতে আসবে না ।

অজয় বাবু  মেনে নিচ্ছেন না ।

মা একটু গলা জোর  করে  বলছিল -  দেখুন , আপনার মেয়ে আমার  ঘরের বউ  হবে  সেটাই  আপনার  কাছে অনেক । আপনার এই বাড়িতে বিয়ে দিলে আমার সোসাইটি তে কোনো রেপুটেশন  থাকবেনা ।

শেষটায় দেবশ্রীর বাবা সব মেনে নিলো । মাকে আমাদের বাড়ির পুরোহিত ফোনে জানালো সামনের অঘ্রানে ভালো দিন আছে

এটাও  ঠিক  হল  দেবশ্রীর কমপ্লিট দায়িত্ব বৌদি আর রীনার ।

রীনা আমার বোন । বিয়ে হয়ে গেছে । ওর হাসব্যান্ড এক মিনিস্টারের ছেলে । ফ্যামিলি বিসনেস আছে । একটু পরে বৌদি  নিচে  এলো ।

বৌদি এসেই বলল -  দেবশ্রীকে  কে ভাল করে চেক করে নিয়েছি । মাই আর পাছা তোর পছন্দ হবে । মাই  চোদা  দিয়ে আরাম পাবি । সাথে মুখ  চোদাও দারুন  লাগবে ।

আমি একটু লজ্জা পেয়ে গেলাম ।

বৌদি একটা চিমটি কেটে  বললো - বিয়ের  পর ভাল করে সেট করে  নিস্ । সারা জীবন তোর কথায় কান ধরে ওঠ বোস  করবে। আর জলদি বাচ্ছা পেটে দিবিনা । মাগীটাকে বিয়ের আগে থেকেই পিল খাওয়াতে হবে ।

সেদিনকার মতন ফিরে এলাম আমরা ।

[Image: 46118117-1996317800448184-8041290882583887872-o.jpg]
একজন আসল মহিলা হলেন তাঁর পুরুষের ব্যক্তিগত পর্নস্টার 
Like Reply
#8
দেবশ্রী

রোহিতরা চলে যেতেই আমার মাথায় আকাশ ভেঙে পড়লো । একেই বলে ওঠ ছুঁড়ি তোর বিয়ে । লোকে বলে লাখ কথায় বিয়ে । আর এ একেবারে একবার আমাকে দেখেই পছন্দ করে হাতে বালা পরিয়ে দিলো । ইশ কি বিশ্রী রোহিত কে দেখতে , ঠিক যেন অলরাউন্ডার হার্দিক পান্ডিয়া , কেলে কুচ্ছিৎ । নেহাৎ পয়সা আছে তাই লোভী মেয়েগুলো ঘুরঘুর করে । আমার পছন্দ চকোলেট হিরো , প্রেমিক টাইপ , যেমন শাহিদ কাপুর , বরুণ ধাওয়ান বা অংশুমান খোরানা টাইপ , যেমন রাজর্ষি ।

রাজর্ষির  কথা মনে আসতেই ওকে হোয়াটস্যাপ করলাম - কাল  বিকেলে দেখা করো , দক্ষিনেশ্বর ব্রিজ এ । খুব দরকার । আর্জেন্ট ।

উত্তর এলো - আমিতো এখন মামার বাড়ী ,দুর্গাপুরে । রবিবার হবে ফিরতে ।

- তবে আর কি ? ইডিয়ট । বাবা আমার বিয়ের ঠিক করে ফেলেছে ।

- কংগ্রাচুলেশন

- ভাবছো ইয়ার্কি , তুমি কিছু একটা না করলে , এবার কিন্তু আমি সত্যি সত্যি চালান হয়ে যাবো , একটা অজানা অচেনা ছেলের বিছানায় ।

- ছেলেটা কে ? তোমাকে পছন্দ করেছে ?

-হুঁম

- কি নাম ?

- নাম  নিয়ে কি করবে ?  রাগে গা রি রি করছে ।

- কি  করে ?

- ব্যবসা

-কিসের ?

- রিয়েল এস্টেট

- বাব্বা , সেতো অনেক পয়সা । মানে বড়োলোক । আর তুমি তাইতেই গলে গেলে ? হ্যাঁ বলে দিলে , তাইতো ।

বুঝলাম ওষুধ ধরেছে । একে বলে ছেলেদের জেলাসি ।

- হ্যাঁ কোথায় , বলেছি !

- তাহলে কি করে ফাইনাল হলো ।

- আরে বয়েস হচ্ছে , বাড়ি থেকে চাপ দিচ্ছে । সোশ্যাল প্রেসার বোঝো । সব বান্ধবীদের এক এক করে বিয়ে হয়ে যাচ্ছে । হতচ্ছাড়ি শুভশ্রীটা , আমার প্রোফাইল ভারত ম্যাট্রিমোনিতে আপলোড করে দিয়েছে ।

সঙ্গে সঙ্গে ফোন এলো রাজর্ষির ।

- আর আপ লোড করে দিয়েছে বলেই , তুমি সেজেগুজে পাত্র পক্ষের সামনে বসে গেলে ?

- যা বোঝো না , সে নিয়ে কথা বোলো না ।

- আচ্ছা তোমরা কি বেশ্যা ? একটা বড়ো লোক পয়সার  জোরে তোমার রূপকে কিনছে । বিয়ের পর তুমি হবে ওর কেনা প্রাইভেট বেশ্যা মাগী । ও যখন চাইবে , তখনই  তোমাকে লেংটা করবে , তোমাকে ঠাপাবে । উফফ  ..... ভগবান  ..... কেন  ..... রাজী  হলে । রাজর্ষি ফোনের অন্যদিকে  ভেঙে পড়লো স্পষ্ট ।

- আচ্ছা , বিশ্বাস করো  .... এসব আমার ইচ্ছেতে হয়নি ।

- তুমি খুকি । তোমাকে বসতে বললো আর তুমি সেজেগুজে পাত্র পক্ষের সামনে সিটিং দিয়ে এলে ।

এইবার আমার মেজাজ গরম হয়ে গেলো  - হ্যাঁ দিলাম সিটিং । তোমার মুরোদ আছে , চব্বিশ বছর বয়েসে এম এ পাশ করেছো , এই ছয় বছরেও একটা চাকরি জোটাতে পারলে না । সাধারণ চাকরি । কার জোরে না করবো , পালাবো বাড়ি থেকে , পারবে তুমি আমাকে নিয়ে সংসার চালাতে , চলবে আমাদের , এই আমার কটা টাকায় - বাড়ী ভাড়া জুগিয়ে সংসার টানা । তুমি একটা পুরুষ মানুষ । ছিঃ ।

- আমাকে কটা দিন সময় দাও । দেবশ্রী ।

- আর কত দিন , এবার তো পেটে বাচ্ছা দিয়ে দেবে রোহিত ।

- ও , ছেলেটার নাম রোহিত ।

- তা কোথায় থাকে ?

-নিউ আলিপুর

রাজর্ষি ফোন কেটে দিলো ।

রাজর্ষি ফোনটা কেটে দিতেই একটা অচেনা নাম্বার থেকে ফোন এলো । অচেনা নাম্বারের ফোন আমি সাধারণত তুলি না । যত্তোসব রোমিও টাইপ ছেলেরা ফোন করে বিরক্ত করে । আজ মনে হলো রাজর্ষি । প্রি পেড ফোন ব্যবহার করে । যেখানেই অফার পায় , চেঞ্জ করে নেয় ফোন । ভয়ে ভয়ে ফোন তুলে হ্যালো বলতেই ,ওপাশ থেকে বাজখাই গলায় চিৎকার  .....

- কাকে ফোন করছিলে শুনি ? কতক্ষন ধরে ফোনটা এনগেজ আসছিলো । আমি রোহিত বলছি ।

বুঝলাম মা আমার ফোন নং রোহিত কে দিয়ে দিয়েছে ।

- হ্যালো চুপ করে আছো যে বড়ো ? তুমি আমার হবু বউ , আমার সব জানার অধিকার আছে ।
- হ্যাঁ বলুন
- এই শোনো বেশি আজ্ঞে আপনি মারিও না , আজ বাদে কাল আমাদের বিয়ে হবে , আমার ঘরে , আমার বিছানায় পা ছেদরে চোদন খাবে তুমি  ...

কি রাফ ছেলেরে বাবা , পাক্কা একটা চোদনবাজ ছেলেকে বাপি বেচেছে আমার জন্য ।

শুখনো গলায় বললাম - এই কথাটা বলার জন্যই বুঝি ফোন করছেন ।

আমার গলার শ্লেষ বুঝতে পেরে রোহিত বললো - না , আসলে মা ঠিক করেছে সামনের রবিবার বিয়ের মার্কেটিং হবে  - তোমার গায়ে হলুদের শাড়ি , সংগীতের শাড়ি , বিয়ের ফুলসজ্জা মায় হনিমুনে কি পরবে সব কিনতে হবে , সঙ্গে তোমার গয়না মেকাপের জিনিস  সব  ....

রবিবার , পাগল না কি ? এই রবিবার রাজর্ষি আসছে দুর্গাপুর থেকে ।

ভাবলেশ হীন ভাবে উত্তর দিলাম - আপনাদের জিনিস আপনারা কিনুন , আমাদের জিনিস আমরা কিনবো ।

- আবার আপনি । সে হয় না । তোমার পছন্দর তো একটা ব্যাপার আছে না কি ? বাজে কথা ছাড়ো ঠিক সকাল এগারোটায় আমার গাড়ি উত্তরপাড়া যাবে , একদম তৈরী থাকবে । আর হ্যাঁ একটু মডার্ন ড্রেসে এসো , আমি বউদি তো থাকবোই সঙ্গে আমার এক বিশেষ বন্ধু আর তার বউ ও থাকবে ।

রোহিত ফোন কেটে দিলো ।

শালা । একবারে প্রথম থেকেই আমার ওপর ফুল কন্ট্রোল নিচ্ছে । আমার ইচ্ছে অনিচ্ছের যেন কোনো দাম নেই ওর কাছে ।

সেই দিন রাত্রেই মা - আর দিদির একটা গোপন মেয়েলি কথাবার্তা হটাৎ ই কানে এলো , যা শুনে ভয়ে আমার বুক হিম হয়ে গেলো ।

মা দিদিকে বলছে

- হ্যাঁরে , রাজীব যখন তোকে ঢোকায় এখনো ব্যাথা লাগে ?

দিদি ঠোঁট উল্টে জবাব দিলো হ্যাঁ মা ভীষণ , ওরটা যা বড়ো আর মোটা ।

- তোর মুখ চোদে ও ?

- মা তুমি না ? আমাকে বড্ডো এম্ব্যারাস করো , দিদির চোখমুখ রীতি মতো লাল ।

- বলনা , কি , সত্যি করে বল ।

- রোজ  .... রোজ সকালে উঠে নিয়ম করে , ও আমার মুখ চোদে , তারপর আমার রেহাই , তারপর দাঁত ব্রাশ করতে দেয় ।

- বাহ্ , এই তো লক্ষী সোনা বউয়ের মতো কথা , স্বামীকে সুখ না দিলে তাকে বেঁধে না রাখলে পুরুষ মানুষ থাকবে ।

- মা আমার ঘেন্না করে ভীষণ , গলার ভেতর অব্দি ঢুকে যায় , দম বন্ধ হয়ে আসে , তবু করি , না হলে সকাল সকাল আবার আমার গুদ মারবে তোমার জামাই , রাতের চোদা খেয়েই গুদ ব্যাথা ব্যথা করে  ...

- রাজীব খুব চুদছে তোকে বল ? দেখেই বুঝেছি । যা গতর বাগিয়েছিস । পাক্কা গাদন খাওয়ার ফল ।
- এবার তোমার ছোটমেয়ের পালা । রোহিত কিন্তু খুব স্মার্ট আর হ্যান্ডসাম । কাঁধ আর হাতের পেশীগুলো দেখেছো । দেবশ্রীকে রোহিতের সঙ্গে মানাবে ভালো ।

- কিন্তু মেয়ে মেনে নিলে হয় । কি একটা অসভ্য টাইপ ছেলের সাথে মেশে , রাজর্ষি না কি নাম  .... কাজ নেই কম্মো নেই  ... রাতদিন ভবঘুরের মতো টইটই করে ঘোরে । এমন ছেলেকেও কারো পছন্দ হয় । আচ্ছা বলতো , রোহিত জানলে কি ভাববে ? যদি বিয়েটাই ভেঙে দেয় । আর পাবে তোদের বাবা এত ভালো সম্বন্ধ ।

- তুমি ভেবোনা না , দেখলে না এককথাতেই বিয়ে পাকা করে দিলো । দাঁড়াও বিয়েটা হতে দাও । তোমার ছোট মেয়ে আগে শ্বশুরবাড়ি গিয়ে বরের সোহাগ চোদন খাক , তারপর দেখবে রোহিতকেই চোখের আড়াল করতে পারবে না । মেয়েছেলে হলো জলের মতো , যে পাত্রে রাখবে সেই পাত্রের আকার নেবে ।
সুস্মিতা আর শুভশ্রী এলো ঠিক রবিবার সকাল নয়টায় । বুঝলুম মা ই মতলব করে ওদের এনেছে । যাতে মেয়ের মন ঘোরাতে পারে । দিদি ওদের দিকে রোহিতের ছবিটা এগিয়ে দিলো ।

- বাহ্ , মেসোমশাই কিন্তু ভালো পাত্র বেচেছেন মেয়ের জন্য । এমন চেহারা না হলে দেবশ্রী র পাশে মানায় ।

শুভশ্রী ফট করে বললো - ঠিক বলেছিস সুস্মিতা , দেবশ্রী র যা খাবো খাবো চেহারা , একটু স্বাস্থ্য ভালো পুরুষ না হলে ওকে শান্ত করবে কি করে ?
কি রে মহারানী মনে তো খুশির লাড্ডূ ফুটছে ।

- লাডডু ফুটছে না ছাই । কেলে কুচ্ছিত চেহারা ।

- কালো ই তো জগতের আলো রে , ফুটফুটে আলো ।

বেশ হাসির ধুম পড়ে গেলো ।

দিদি বললো - জানিস ই তো তোরা , আমার বোনটাকে , সাহিত্য পড়ে পড়ে মাথাটা গেছে , ফেমিনিস্ট হচ্ছে । নিজের পা এ দাঁড়াবো ।

সুস্মিতা ,দিদির মুখের কথা কেড়ে নিয়ে বললো - বিয়ের পর ও দেবশ্রী নিজের পা এ দাঁড়াবে , তবে চার ইঞ্চি হিল তোলা জুতো পরে পাছা উঁচিয়ে , দেয়াল ধরে রোহিতের জন্য - রোহিতের আখাম্বা বাঁড়া নেবে বলে ।

আবার হাসির ধুম পড়ে গেলো । জীবনেও এত অপদস্ত হইনি । আর সব অপদস্থতার মূলে আছে রাজর্ষি । ও একটা চাকরী করলেই কবে বাড়ী থেকে পালিয়ে আমরা সংসার করতে পারতাম ।

দিদি বললো আজ প্রথম রোহিতের সাথে ডেট এ যাবে । একটু ভালো করে বোনটাকে আমার তৈরী করে দে তো তোরা ।

সেই জন্যই তো এসেছি আমরা । আজ দেবশ্রী পরবে টি আর সঙ্গে হট প্যান্ট ।

আমি হা হা করে উঠলাম । পাগল । প্রথম দিন কেউ এসব পরে ? কি ভাববে ?

- কিচ্ছু ভাববে না , শুভশ্রী আমার আলমারি খুলে বুকে গেস হোয়াট লেখা সাদা টি শার্ট টা বার করলো সঙ্গে নীল হট প্যান্ট ।

- খোল শিগগির , নাইটিটা  দেরি হয়ে যাবে ।

অতএব সাদা টি শার্ট আর নীল হাফ প্যান্ট পরে আসতেই , সুস্মিতা হুফ ইয়ার রিং কানে ঝুলিয়ে দিলো , আর গলায় নীল আর কালো পুঁথির মালা ।
ড্রেসিং টেবিলের সামনে বসিয়ে বললো - এবার তোর মেকাপ হবে ।

- এই আইশ্যাডো লাগাস না , দুপুর বেলা , পুরো রেন্ডি মাগী লাগবো ।
- তুই তো রেন্ডি মাগী , তবে শুধু রোহিতের ।
শুভশ্রী ফলস আইল্যাশ পরিয়ে ঘন করে মাস্কারা লাগলো , চোখের কোণে কাজল আর পাতায় নীল আর মেরুন কালার মিশিয়ে আইশ্যাডো পরালো , মুখে হাল্কা ফাউন্ডেশন , হালকা করে ব্রিক রেড ব্লাশ আর ঠোঁটে স্কারলেট রেড লিপস্টিক ।

সুস্মিতা বললো , মেসোমশাই সুতপা দি একটু সামলিও । পুরোনো দিনের লোক । আজ যেন চেঁচামেচি না করে ।

- এই তুই হিলটা পর ।
- এতো উঁচু পড়ে যাবো তো রে ?
- কিচ্ছু হবেনা , পর তো ।

আয়নায়  দেখলাম চার ইঞ্চি হিল আর লাভির ব্যাগ এ একদম পাক্কা হাই সোসাইটির কল গার্ল টাইপ লাগছে আমাকে ।

ঠিক বেলা এগারোটায় , রোহিতের হোন্ডা সিটি আমাদের বাড়ির সামনে হর্ন দিলো ।

আইয়ে ম্যাডাম । আমাকে দরজা খুলে ড্রাইভার ভেতরে যেতে দিলো , অভি জ্যাম হোগা তো বহুত দের হো জায়েগা । সাব বহুত গুস্সা করেঙ্গে ।

[Image: 5e6f5d7cbe06f.gif]


রোহিতের সঙ্গে প্রথম  একলা দেখা করতে যাবে দেবশ্রী । বন্ধুরা তাই ওকে একটু সাজিয়ে দিচ্ছে । 
একজন আসল মহিলা হলেন তাঁর পুরুষের ব্যক্তিগত পর্নস্টার 
Like Reply
#9
রোহিত

দেবশ্রীর কথা আমার একদম ঠিক লাগল না। মাগির সব গরম বার করে দেব। কিছু দিন পর মাগির সিঁথিতে সিঁদুর পড়াবো । আর মাগি আমার কল তুলছিলনা। বৌদি কে বললাম দেবশ্রীর এরকম হেয়ালি স্বভাব নিয়ে ।

বৌদি একটু হেঁসে বললো - ওই সব মেয়ে একটু বেশি সিনেমা দেখে ফেমিনিস্ট হয়ে গেছে। তুই চিন্তা করিসনা । তোর গাদন খেয়ে সব শিখে যাবে। দেখবি ৪ ইঞ্চি হীল পরে প্যাটি নামিয়ে, পা ফাঁক করে তোর কাছ থেকে গাদন খাবে ।

আমি আবার জিগেস করলাম- তুমিও এমনি ফেমিনিস্ট ছিলে নাকি ?

"হ্যাঁ ছিলাম। তোর দাদা আমাকে মেয়েদের ধৰ্ম বুঝিয়ে দিয়েছে। এখন কি কালার প্যান্টি পরবো থেকে কি কথা বলবো, সব তোর দাদা বলে আমাকে ।"

রবিবার এল। বৌদি আমি, আমার এক বন্ধু আর ওর বৌ এসেছিল। বন্ধুর নাম অজিত আর ওর বৌ এর নাম চন্দ্রিকা। চন্দ্রিকা খুব হট মেয়ে । আগে একটা বড় MNC তে জব করত । অজিত অবস্য ওকে জব ছাড়া করাই বিয়ের পর । এতো হট মেয়ে এখন নিঃস্বাস নিতে গেলেও অজিত কে জিগেস করে নেই।সেদিন একটা লাল স্কার্ট আর একটা টি পরে এসেছিল। এই রকম মাগি বানাব দেবশ্রীকে।

মল পৌঁছে দাড়িয়ে ছিলাম দেবশ্রীর জন্য। কিন্তু মাগি লেট করছিল। প্রায় আধ ঘন্টা পরে এল ।

বৌদি একটু রেগে বললো দেবশ্রী কে- তুই কি মেয়ে রে! কিছু মাস পর যে পুরুষ তোকে বিছানায় ওঠাবে তাকে দাড় করিয়ে রেখেছিস।বিয়ের পর এই সব চলবেনা। সব সময় ওর কথা শুনে চলতে হবে।

তারপর মাগী কে লক্ষ্য করলাম কি হট লাগছে । একটা হট প্যান্ট আর টি পড়েছিল।তানপুরার মতন পাছা দুলছিল যখন হাঁটছিলো দেবশ্রী। আর দুধ গুলো যান ফেটে বেরিয়ে আসছিল। ভালোই তো আমার বাচ্ছা কে দুধ খাওয়াবে । হেভি মেকআপ করেছিল।ব্লাশ করেছিল।আর কাজল লাগিয়েছিল।ঠোঁটে গারো লাল লিপস্টিক।আর কানে দুটো ইয়াররিং। দেখে মনে হচ্ছিলো হাই ক্লাস এসকর্ট গার্ল । মাগীর মাংসল জাং গুলো দেখলাম । কি ফর্সা।উফফ! মনে মনে ল্যাংটো করে নিলাম ওকে ।

কথা না বাড়িয়ে আমরা প্রথমে শাড়ী সেক্শনে গেলাম।

অজিত আমাকে বললো- কি দারুন মাল পেয়েছিস । ভালো করে এক-দু বছর লাগিয়েনিস্ । তারপর পেটে বাচ্ছা দিস। চন্দ্রিকা এক বছর ধরে আমার গাদন খেয়ে আমার পার্সোনাল বেশ্যা হয়ে গেছে।

আমি বললাম- তুই চিন্তা করিসনা । সালির সব সতিত্ব আমি বার করে দেব।

বৌদি বেনারসি দেখছিল । যদিও দেবশ্রীর মন ঠিক লাগছিলনা । ফোন নিয়ে কি যেন করছিল মাগি।

" এই লাল বেনারসি মানাবে তোকে"

দেবশ্রী একটু আধ খেয়ালি করে বললো - হ্যাঁ। ভালো ।

চন্দ্রিকা কেতু হেঁসে বললো দেবশ্রী কে - তোমার লালচে মুখ আর এরকম ডবকা ফিগার ভালো লাগবে এই সারি। তবে এতো লজ্জা পেলে হবে। ফুলসজ্জার রাতে কি করবে? যে সারি পড়ো , ল্যাংটো তো হতে হবে। রোহিত এর গাদন ও খেতে হবে। তখন এরকম মুখমরা করে থাকলে হবে।

বৌদি একটু হেঁসে বললো - কে জ্ঞান দিচ্ছে দেখো? অজিতের সাথে বিয়ের আগে ফোন করে বলছে বৌদি খুব ভয় করছে। আর এখন দেখ যেখানে বলবে অজিতের জন্য পা ফাঁক করে দেবে।

অজিত হেঁসে উঠলো। আমি অবশ্য দেবশ্রীর জাং দেখতে ব্যস্ত। আরও শাড়ী কিনল ওরা।

চন্দ্রিকা তখন বললো - ব্লাউস কি রকম পর্বে?

বৌদি উত্তর দিলো- ব্যাকলেস আর দুধ যেন হালকা বোঝা যায়।

দেবশ্রী একটু ঘাবড়ে উত্তর দিল- না ওরকম ব্লাউস আমি পড়িনা।

বৌদি দেবশ্রী কে বললো- তোর নেকামি খুব । অত বড় দুধ গুলো বানিয়েছিস। ও গুলো বিয়ের দিন একটু দেখবিনা। আর এতো লজ্জা

কিসের। একবার রোহিত তোর সিঁথিতে সিঁদুর পরিয়ে দেবে তখন তোর ব্লাউস আর ব্রায়ের হুকে শুধু রোহিতের অধিকার।

চন্দ্রিকা শুনে হাঁসতে লাগলো আর আমাকে আস্তে বললো, " কি মেয়েরে বাবা! আমাকে অজিত এখানেই ল্যাংটো হতে বললে এখানেই হয়ে যাবো

আর এই মাগি বলছে ব্যাকলেস ব্লাউস পড়বেনা। তোমার পাল্লায় পড়েছে। বুঝবে ভালো করে ফুলসজ্জা রাত্রে।

ব্লউসে বানাতে দেয়া হলো। ৩৬ ড সাইজও মাগির দুধের।

এর পর গেলাম জুয়েলারি দোকানে ।

দেবশ্রীর হাত ধরে কানের কাছে বললাম - বিয়ের দিন তোমাকে ওপর থেকে নিচে গয়না দিয়ে সাজানো হবে। আর ফুলসজ্জা রাত্রে এক একটা গয়না তোমার শরীর থেকে খুলবো । নাকি গয়না পরে আমার ঠাপ খাবে ? শরীরে একটা সুতোঁ থাকবেনা শুধু গয়না গুলো। বোলো কোনটা পছন্দ?

দেবশ্রীর মুখ লাল হয়ে গেছিলো। একটু রেগে বললো- কি যে বল?

সেলসগার্ল আমাদেরকে দেখে বললো- খুব ভালো কাপেল হবেন আপনারা।

বৌদি আর চন্দ্রিকা অনেক হার দেখছিল। একটা হার কিনল যেটা গলা থেকে দেবশ্রীর বুক পর্যন্ত কিনল। তারপর মঙ্গলসূত্র।

বৌদি বললো - এই মঙ্গলসূত্র কোনোদিন খুলতে পারবিনা বিয়ের পর। সব কিছু খুলে ল্যাংটো হয়ে গেলেও গলায় এটা যেন থাকে।

চন্দ্রিকা দেবশ্রীর দিকে তাকিয়ে বললো - হ্যাঁ ! শাঁখা সিঁদুর আর মঙ্গলসূত্র সব সময় পরে থাকবে তুমি। এই গুলো প্রমান করবে যে তোমার ব্রা এর হুক বা সায়ার দড়ি বা তোমার মাই পাছা আর গুদে রোহিত এর অধিকার। এই গুলো পরে থাকা মানে তোমার শরীরে স্ট্যাম্প পড়া যে তুমি রোহিত এর মাগি ।

কান এর দুল আমি একটা ভারী পছন্দ করলাম।

এতে অবশ্য দেবশ্রী একটু প্রতিবাদ করলো -আমি অত বড় দুল পড়তে পারবোনা।

আমি উত্তর দিলাম- শোনা পড়তে তো তোমাকে হবেই। ফুলসজ্জা রাত্রে তোমাকে এই ভারী কানের দুল পরিয়ে মুখ ঠাপাবো।

দেবশ্রী আবার বিরক্তি ভাবে উত্ত দিল - ছিঃ মুখে কে নেই?

চন্দ্রিকা - কেন নেবেনা? রোজ সকালে আমার মুখ ঠাপাই অজিত।

বৌদি সাপোর্ট করলো চন্দ্রিকাকে - হাই রোজ চুষবি রোহিতের বাড়া আর ফেদা খাবি।

আমি বৌদিকে টিস্ করে বললাম - তুমি রোজ খাও দাদার ফেদা?

" হ্যাঁ নাহলে এরকম সুন্দর হয়।"

দেবশ্রীর জন্য আরও কোমরের চেন, পায়ের পায়েল যাতে যখন আমি যখন ঠাপাবো আওয়াজ হয় আর নাখছবি কেনা হল।



তখন দেবশ্রীর ফোন এল। দেবশ্রী একটু দূরে গিয়ে ফোন রিসিভ করল। বেপারটা আমার অদ্ভুত লাগল। কিছু একটা লুকাচ্ছে মাগি। ৫ মিন পর এল। একটু চিন্তায় লাগছিল।

আমরা এরপর lingerie সেকশন গেলাম ।

বৌদি বললো- এবার রোহিত চুষ করবে।কি রকম ব্রা প্যান্টি পর্বে দেবশ্রী সেটা শুধু রোহিত ঠিক করবে।

দেবশ্রীর মুখটা লাল হয়ে গেছিল ।

আমি উত্তর দিলাম- থং পরবে ও।

দেবশ্রী বললো- না সব দেখা যায় ওতে।

বৌদি রেগে বললো- তুই তো আচ্ছা মাগি। স্বামী কে মাই পাছা দেখবি তাতে এত নেকামি। থং পড়লে পর নাহলে বিনা ব্রা প্যান্টি তে বিয়ে তে বসাবো ।

চন্দ্রিকা বললো- হ্যান থং পড়লে দেবশ্রীর যা পাছা সাইজ পুরো পাছা দেখা যাবে।

বৌদি আরও বললো- আর প্যান্টি তে লেখা থাকবে রোহিত'স প্রপার্টি ।

চন্দ্রিকা হাঁসতে লাগল। lingerie শপ থেকে এরকম লিখবে দেবে বললো। কিছুক্ষন লাগবে।তখন আবার ফোন এল দেবশ্রীর।ফোন নিয়ে দূর যেতে

যাবে আর আমি ওর হাত ধরে নিলাম।

বললাম - যার বাড়ার ঠাপ খাবে কিছুদিন পরে তাকে ছেড়ে কোথায় যাচ্ছ। এখানে দাড়াও আর ফোন কেটে দাও।

দেবশ্রী বললো- একটু দরকার আছে।

আমি হাত ছাড়লামনা। কি করবে আর ফোন কেটে দিল। আর এধার ওধার তাকাতে লাগল।

ব্রা প্যান্টি নিয়ে বাইরে এলাম।

এবার ছিল মেকআপ কেনার বেলা।

দেবশ্রী তখন বললো- আমি আসলে মেকআপ খুব ইউস করিনা।

বৌদি বললো- ফুলসজ্জার খাটে উঠবি ওপর থেকে নিচে পুরো মেকআপ করবি। বুঝলি ।

অনেক কিছু কিনল। কন্টোর, হাইলাইটের, ব্লাশ, লিপলাইনার, লিপস্টিক।

চন্দ্রিকা লিপলিনসের কিনতে বললো - গারো লাল লিপ খুব মানাবে তোমাকে। তোমার এই সুন্দর লাল ঠোঁট দিয়ে রোহিত এর বাড়া টাচ হবে।উফফ! নিজের ফুলসজ্জার কথা মনে পরে গেল।

মেকআপ কেনার পর আমি দেবশ্রী কে সিনেমা দেখতে যেতে বললাম।

বৌদি, অজিত আর চন্দ্রিকা ফিরে গেল।

মাল্টিপ্লেক্সে কাপেল দেড় সিনেমা দেখার মজাই আলাদা। অনেক মেয়ে কে নিয়ে এসেছি। আর ওদের ব্রা প্যান্টি খুলে নিয়ে ঘর পাঠিয়েছি। দেবশ্রী কে নিয়ে গেলাম।পিছনে সিট নিলাম আর একটা কমন কম্বল ও নিলাম। আমার থেকে একটু দূরে বসতে চাইছে আর অন্য মনস্ক।

"কাছে এস শোনা।আমি তোমার হবু স্বামী।"

ওকে কাছে টেনে নিলাম।একটা হলিউড রোমান্টিক ফিল্ম ছিল।

কম্বলের তোলাই আমার হাত তা দেবশ্রীর জাং এ রাখলাম।

"কি করছ? ছাড়"

"চুপ করে মজা নাও আমার মাগি। কিছু দিন পর তোমার শরীরে তো আমার কপিরাইট থাকবে।"

ফিল্ম চলছিল। আর আমার হাতটা ওর মাংসল জাঙ্গে ঘোড়া ফেরে করছিল। হট প্যান্ট এর ভিতর মাগির গুদ। দেখলাম দেবশ্রী একটু ঘামতে লেগেছে।

"কেমন লাগছে আমার স্পর্শ?"

কিছু বললোনা। কিছু না হওয়ার এক্টিং করছিল। হাতটা হালকা করে নিয়ে গিয়ে ওর দুধ গুলোর ওপর রাখলাম। কি নরম দুধ।

" ফুলসজ্জার দিন তোমার মাই চোদা করব।"

টির ভিতরে হাত ঢুকিয়ে দিলাম।

" প্লিজ করোনা! তোমার সব কথা তো শুনছি। "

পাত্তা না দিয়ে ওর ঠোঁটের সমানে নিজের ঠোঁট নিয়ে গেলাম। ওর ভারী নিঃস্বাস শুনতে পারছিলাম। মুখ সরাতে যাবে তখন আমি ওর ঘাড়

ধরে ঠোঁটে ঠোঁট বসিয়ে দিলাম। এক হাথে দুধ গুলো টিপতে লাগলাম। একটু প্রোটেস্ট করলেও পরে দেখলাম মাগির শরির স্থির হয়ে গেছিল।

ওর চোখের দিখে তাকিয়ে ওকে কিস করছিলাম আর দুধ গুলো টিপছিলাম। হাতটা আসতে আসতে হট প্যান্ট এর ভিতর ঢোকাতে লাগলাম।দেবশ্রী হাতটা ধরে নিল আমার।

"প্লিজ আর না।"

ওর হাত তা সরিয়ে দিয়ে গুদে হাত তা রাখলাম। দেখলাম মাগির গুদে হালকা বাল।

"আমার বৌ হতে গেলে গুদ কমাতে হবে তোমাকে। ফুলসজ্জার রাত্রে যেন ভুরু নিচে একটাও বাল না দেখি শোনা।"

হাফ টাইম হল।দেবশ্রী তখন দেখলাম হালকা ঘামছে।

ও বললো, " প্লিজ এরকম করোনা এখানে।আমার ভালো লাগছেনা।"

আমি উত্তর দিলাম, " ভাল না লাগলে গুদ কি করে ভেজা।"

সালি জানেনা কত মাগির গুদ থেকে রস বার করেছি আর কত মাগির গুদে ফেদা ঢেলেছি।

ফিল্ম আবার শুরু হল । আমি আবার ওর গুদে হাত বোলাতে লাগলাম। একটা আঙ্গুল ওর গুদে ঢুকিয়ে দিলাম। দেখলাম মাগি এনজয় করছে। গুদ ভিজে পুর। চোখ বন্ধ করে নিয়েছে দেবশ্রী। জোরে জোরে নিঃস্বাস শুনতে পারছি আমি।আসতে ওর হট প্যান্ট আর প্যান্টি খুলে নিলাম । ওর কিছু বলার ক্ষমতা ছিলোনা। যদি কোনো মেয়ের জিi-স্পট এ হাত দেওয়া হয় তখন সে নিজের শরীরকে ঠিক রাখতে পারেনা।প্যান্টি খুলে পকেট ভোরে নিলাম। আরও একটু ফিংগারিং করতে লাগলাম জোরে। ও মুখ দিয়ে জোরে জোরে নিঃস্বাস নিচ্ছে।জল খসাবে তখন আমি হাত তা সরিয়ে নিলাম।

আসতে আসতে ওর টি আর ব্রা তও খুলে নিলাম। বাধা দিলোনা এবার। কম্বলের নীচে ও ল্যাংটো। ব্রা নিজের পকেট ভোরে নিলাম আর গুদে আবার ফিংগারিং করতে লাগলাম। খুব টাইট গুদ। কবে যে মাগির গুদ ফাটাতে পারবো। একটু পরেই শরির কাম্পাতে লাগল আর জল খসালো।

কিছু ক্ষণ পর ও বুজতে পারল যে নিচে ও ল্যাংটো।

"ব্রা প্যান্টি দাও।"

"আজকে লেট আসার আর আমার কথার ওপর কথা বলার সাজা এটা। তুমি আজ বিনা ব্রা প্যান্টি তে ঘর যাবে। "

"প্লিজ এরকম করোনা!"

"শোনা এত কথা বলনা। এরপর কিন্তু ল্যাংটো করে ঘর পাঠাব।"

কিছু উত্তর না দিয়ে আমার মাগি হট প্যান্ট আর টি পরে নিলো বিনা ব্রা প্যান্টি তেই।

ফিল্ম শেষ হলো । একটা ইতালিয়ান রেস্টুরেন্ট গেলাম ডিনারএর জন্য ।

দেবশ্রী একটু টায়ার্ড লাগছিল । ও আমাকে বললো - আজ যেটা করলে ভাল করলেনা ।

আমি উত্তর দিলাম- বেশ করেছি। আবার করব। এই সব নেকামি আর লজ্জা ভুলে যায় । বিয়ের পিঁড়িতে তোমাকে সিঁথিতে সিঁদুর পড়াবো তার পর তুমি আমার প্রপার্টি। যখন বলব তখন পা ফাঁক করে রেডি থাকতে হবে আমার বাড়ার জন্য।

ডিনার এল।দেবশ্রীর হাত ধরে বললাম- আমার কথা শুনে চলো। তোমাকে রাণী বানিয়ে রাখব। তোমার পায়ের ফাঁক দিয়ে আমি নিজের বাড়া দিয়ে নিজের বাচ্ছা ঢোকাব ।

ওর চোখ তা স্থির হয়ে গেছে।খাওয়া শেষ করে দেবশ্রীর ঘরের দিকে এগুলাম।গাড়িতে কিছু আর কথা হলনা।

মাঝখানে একটা গোলাপ ফুল কিনলাম ।

গাড়ি থেকে নেমে দেবশ্রী কে ওর বাড়ির সামনে গোলাপ ফুল দিলাম আর বললাম- " তুমি খুব সুন্দরী । তুমি আমার রানী হয়ে থাকবে।"

কিছু উত্তর দিলোনা ও । ফুল নিয়ে ঘরের দিকে এগুবে তখন আমি ওর ঘাড় ধরে একটা লিপ কিস করলাম জোরে। ও ছাড়াতে চাইছিলো।আমি এক হাথে ওর দুধ গুলো একটু টিপে দিলাম। আমার ছাড়াতে লক্ষ করলাম ওর চোখ ছল ছল করছিল। ঘরের দিকে এগিয়ে গেল। জানলা দিয়ে দেখলাম দেবশ্রীর দিদি দেখছে। আমাকে দেখে একটু হাঁসল। আমিও হাঁসলাম আর নিজের বাড়ির দিকে এগুলাম।

[Image: 5e6f633189097.gif]


মল এ  দেবশ্রী-র  ব্রেসিয়ারের  মাপ নিচ্ছে  সেলস গার্ল ।
একজন আসল মহিলা হলেন তাঁর পুরুষের ব্যক্তিগত পর্নস্টার 
[+] 2 users Like mitas_parlour's post
Like Reply
#10
দেবশ্রী 

নিজেকে এতটা অশুচি কোনও  দিন ও  লাগেনি । ছেলেটা একটা জানোয়ার । বাবা আমাকে একটা পাক্কা চোদনবাজ ছেলের হাতে তুলে দিচ্ছে । সারারাত দু -চোখের পাতা এক করতে পারিনি । বারবার রাজর্ষিকে মনে পড়ছে । একটা লোক শুধু মাত্র পয়সার জোরে আমাকে ল্যাংটো করবে । এই শরীরটা হবে তার বউ । ফুলশয্যার  রাতে ও যখন আমার পা  কাঁধের ওপর তুলে ঠাপাচ্ছে , তখন হয়তো রাজর্ষি আরো বেশি  করে নিজেকে নেশার মধ্যে ডুবিয়ে দেবে । একজন কবিকে এই ভাবে আমি কিছুতেই মৃত্যুর দিকে ঠেলে দিতে পারবো না ।

হোয়াটস আপ এ  দেখলাম রাজর্ষি অন লাইন 

- আজ রোহিত আমাকে ছুয়েঁছে ।

- সে কী ? কোথায় ? তুমি এলাও  করলে কেন ?

- কী করে বারণ  করবো , এই  সামনের ফাল্গুনের ১০ তারিখ বিয়ে । হাতে আর এক মাস ও  নেই । 

- কী  করবো বলো ! একটা ইন্টারভিউ ক্রাক করতে পারছিনা । 

- এইরাম হতে থাকলে , আমি কিন্তু সোজা চালান হয়ে যাবো রোহিতের বিছানায় । তোমার প্রেমিকাকে একজন অচেনা পুরুষমানুষ  শাঁখা -সিঁদুর পরিয়ে  বউ  বানিয়ে ভোগ করবে , তার পেটে বাচ্ছা এনে দেবে , পারবে তো সইতে ।

ওদিক থেকে কোনও উত্তর এলো না । রাজর্ষি অনলাইন । 

আমি বাধ্য হয়ে ফোন করলাম । যদি কিছু একটা করে বসে । 

ওপার  থেকে উত্তর এলো - আমি রোহিত বাবু কে আমাদের ব্যাপারটা বুঝিয়ে বলবো । বলবো তুমি আমাকে ভালোবাসো ।

- আর তাতেও  যদি না শোনে তোমার কথা 

- তাহলে  তোমাকে নিয়ে বিয়ের আগে পালাতে হবে । আর কোনো উপায়  নেই । আমি  তোমাকে ছাড়া বাঁচবো না ।

- বাবা আমাকে বাড়ী থেকে বেরোতেই দিচ্ছে না । মা সবসময়  চোখে চোখে রাখছে । অফিস এ রিসাইন  করিয়েছে রোহিতের  মা । ওরা নাকি  বাড়ীর বউয়ের চাকরী করা পছন্দ  করে না । 

- তুমি তো বিউটি পার্লার যাচ্ছ বলেও বেরোতে পারো ।

- সম্ভব নয় । আর্বান ক্ল্যাপ এপ  থেকে ওর বোন রীনা বুক করে বাড়ীতেই  বিউটিশিয়ান পাঠিয়ে দিচ্ছে । কাল ওর দাদার  বউ শ্রেয়া আসবে । আমাকে  নিয়ে যাবে কোন চুলোয় যাবে  , নাক ফুটো করাতে । বলেছে নাকে একটা ভারী টানা দেওয়া নথ পরিয়ে সেন বাড়ীর বউ করে নিউ আলিপুর  নিয়ে যাবে । নথ এত ভারী যে ফুলশয্যার  রাতে রোহিত যখন আমাকে আদর  করতে চাইবে , আমি নথ এর ভারে মাথা দুদিকে নাড়িয়ে নাকী  না বলতে পারবোনা । মাথায় ও বেঁধে দেবে মস্ত খোঁপা ।

- তুমি থামবে  ..... আদর  করলেই হলো ।  তুমি আমার । আমি ছাড়া তোমাকে কেউ স্পর্শ  পর্যন্ত করতে পারবেনা কোনো দিন ।

বুঝলাম ওষুধ ধরেছে ।

ঢোঁক গিলে বললাম - রোহিত এর ব্যাপারে খোঁজ খবর ও তো  নিতে পারো । বাজে ছেলে প্রমান করতে পারলে বাবা বিয়ে ক্যানসেল করে দেবে । 

রাজর্ষির  কাছে ব্যাপারটা বেশ গ্রহণ যোগ্য  হল  মনে হল ।


রাজর্ষি ফোন  ছাড়তেই রোহিতের ফোন এলো । পরপর  বেজে গেলো ইচ্ছা করেই ধরলাম না ।


পর  দিন দুপুরে বলা নেই  কওয়া নেই   হুট্  করে অফিস কামাই করে সুস্মিতা এসে হাজির ।  আর একটু পরেই শ্রেয়া  বউদি আসবে । আমাকে পার্লার  এ  নিয়ে যেতে । তৈরী  হচ্ছিলাম । সব রাগ গিয়ে পড়লো সুস্মিতার ওপর । 

- কে বলেছিলো তোদের পাকামী করে আমার বিয়ের এড দিতে । আমকে তোরা সবাই  মিলে এমন  করে ফাঁসালি ।

- কিচ্ছু ফ্যাঁসাইনি দেবোরানী  --- বিয়েটা তো  করতে হতো না কী ? সুস্মিতা আমার থুতনি ধরে  চিবুক তুলে ধরে । 

- এম্মা এত্ত  বড়ো মেয়ের চোখে জল  --- শ্বশুর বাড়ী সব মেয়েকেই যেতে হয় , এভাবে কেউ কাঁদে ।

রোহিতের সিনেমা হলের সব ঘটনা খুলে বললাম ।

সব শুনে সুস্মিতা মাগী বলে  কিনা - রিয়েলি  !!

[Image: 5e6f7a96538d5.gif]

দেখলাম মস্ত বড়ো হুফ ইয়ার রিং পরে  এসেছে  মাগি ।

- আজ বাদে কাল তোদের বিয়ে , বর একটু গায়ে হাত দেবে না । 

- এখনো  বিয়ে তো হয়নি  , প্যান্টি  খুলে নেবে, বল তুই ? সারা রাস্তা আমি বিনা প্যান্টিতে বাড়ী ফিরেছি ।

- আমার কি  মনে হয় জানিস ! রোহিত স্নিফার । দেখিস ও  তোর্ গুদ শুঁকে চেটে শেষ  করবে তোকে ।

- ইশ  বাপের সম্পত্তি । (মনে মনে ভাবলাম এসব আমার রাজর্ষির জন্য পরম যত্নে রাখা) । আচ্ছা তোরা এলাউ  করিস কী  করে ? যে গুদের ফুটোয় সূর্যের  আলো  পর্যন্ত ঢুকতে পারে না , যা  কেউ কোনো দিন দেখেনি , তা কিনা  একটা অচেনা  লোক ল্যাংটো  করে ফাঁক করে দেখবে  ...
 
- আহারে এলাউ করিস কী  করে , তুই -ও  করবি সোনা । শালারা  পোঁদের ফুটোয়  পর্যন্ত আঙ্গুল গুঁজে দেয় । রাম চোদা চোদে বিয়ের প্রথম  প্রথম   .... দেখিস  নি  বিয়ের পর নতুন  বউ কে কেমন শাঁসালো লাগে , মাই পাছা ভারী  হয়ে  যায় । 

- দেবশ্রীর  ও  যাবে । বিলোল  কঠাক্ষ নিয়ে রোহিতের দাদা রাহুলের  সেক্সী বউ  শ্রেয়া  ঢুকলো । 

- এই  নে মেডিসিন । আজ  থেকেই খাওয়া শুরু  করবি । না হলে  কিন্তু  খবর আছে । ফুলশয্যা রাতেই দেওরের কাছে যা  ঠাপ  খাবি তাতে পেটে বাচ্ছা  এসে যাবে কিন্তু । 

শ্রেয়া আমাদের সব  কথা আড়াল থেকে শুনেছে দেখে রাগে লজ্জায় আমার মুখ চোখ লাল হয়ে গেল ।

- আমার  বন্ধু কে  বউদি আপনারা একটু সাবধানে হ্যান্ডেল  করবেন । দেখছেন তো লজ্জাবতি  লতা । বাই দি ওয়ে আমি সুস্মিতা , ওর অফিসের  কলিগ ।

- তুই  কি এখনো  চাকরী  করছিস নাকী  দেবশ্রী ?

- না  না  আজ  দিন  পনেরো হলো ছেড়ে  দিয়েছে ।

- এই জন্যই এতো গ্লো এসেছে স্কিনে , না  কী রোহিতের  কথা ভেবে ভেবে ।

রোহিতের নাম শুনতেই আমার প্যান্টির খাঁজে ভিজে ভিজে অনুভব  করলাম । এই এক  হয়েছে , ভালোতো  ওকে বাসিনা , তাহলে ওর নাম শুনলেই প্যান্টি ভিজে  যায় কেন !

- চল চল , আর দেরী  করিস না , শ্রেয়া সুস্মিতাকে কোনো পাত্তাই দিলো না যেন , তবু সুস্মিতা সব লজ্জার মাথা খেয়ে জিজ্ঞেস করলো , দেবশ্রীকে  কোন পার্লার এ  নিয়ে যাবেন ?

-  সিজর এন্ড রেজর এ । ভাবছি আজ ওকে পুরো ল্যাংটা  করে ব্রাজিলিয়ান ওয়াক্সিংটাও  করবো । মেয়েদের চোখের পাতার নিচে লোম অসহ্য রোহিতের । আর হ্যাঁ নাক ফুটো  তো ওকে করতেই হবে । 

[Image: 5e6f811e1f591.gif]

সিজার এন্ড রেজর এ দেবশ্রীর  ফুল বডি পলিশিং হচ্ছে ।
একজন আসল মহিলা হলেন তাঁর পুরুষের ব্যক্তিগত পর্নস্টার 
[+] 1 user Likes mitas_parlour's post
Like Reply
#11
ভাল শুরু, চালিয়ে যান সাথে আছি।
Like Reply
#12
বন্ধুরা দেবশ্রীর গল্পটি পরে আমি ওনাকে অনুরোধ করি ওনার সহ-লেখক হবার জন্য। আমি কৃতজ্ঞ দেবশ্রী আমার অনুরোধ রাখার জন্য। আমি রোহিতের ভূমিকায় এই গল্পে আমার কলম ধরবো। আপনাদের কাছে অনুরোধ আপনারা আপনাদের মতামত দিয়ে জানান কিভাবে দেবশ্রীকে আমার ভোগ্য হতে দেখতে চান। আমার বিশেষ ভাবে সেই সব পাঠিকাদের কাছে অনুরোধ আপনারা আপনাদের মনের দ্বিধা সরিয়ে কি রকম যৌনতা চান তা আমায় মেইল করে জানাতে পারেন। পাঠকদের কাছে অনুরোধ, আপনারা দেবশ্রীকে কি রূপে চান তা জানাবেন। আর আমার পূর্ববর্তী লেখাটি অসম্পূর্ণ তা আমি জানি, কিছু বিশেষ ব্যক্তিগত কারণে সেটি এগিয়ে নিয়ে যেতে পারিনি। তবে কথা দিচ্ছি, এই গল্পটি শেষ হবার সাথে সাথে ওই গল্পটিকেও আমি এগিয়ে নিয়ে যাবো। আশা করি, আপনারা খোলা মনে আমার অপরাধ মার্জনা করে এই গল্পে আমার ও দেবশ্রীর সাথে থাকবেন।
Like Reply
#13
(16-03-2020, 11:42 PM)Max87 Wrote: বন্ধুরা দেবশ্রীর গল্পটি পরে আমি ওনাকে অনুরোধ করি ওনার সহ-লেখক হবার জন্য। আমি কৃতজ্ঞ দেবশ্রী আমার অনুরোধ রাখার জন্য। আমি রোহিতের ভূমিকায় এই গল্পে আমার কলম ধরবো। আপনাদের কাছে অনুরোধ আপনারা আপনাদের মতামত দিয়ে জানান কিভাবে দেবশ্রীকে আমার ভোগ্য হতে দেখতে চান। আমার বিশেষ ভাবে সেই সব পাঠিকাদের কাছে অনুরোধ আপনারা আপনাদের মনের দ্বিধা সরিয়ে কি রকম যৌনতা চান তা আমায় মেইল করে জানাতে পারেন। পাঠকদের কাছে অনুরোধ, আপনারা দেবশ্রীকে কি রূপে চান তা জানাবেন। আর আমার পূর্ববর্তী লেখাটি অসম্পূর্ণ তা আমি জানি, কিছু বিশেষ ব্যক্তিগত কারণে সেটি এগিয়ে নিয়ে যেতে পারিনি। তবে কথা দিচ্ছি, এই গল্পটি শেষ হবার সাথে সাথে ওই গল্পটিকেও আমি এগিয়ে নিয়ে যাবো। আশা করি, আপনারা খোলা মনে আমার অপরাধ মার্জনা করে এই গল্পে আমার ও দেবশ্রীর সাথে থাকবেন।

আপনার আগের গল্পটি পড়েছি মনে হচ্ছে আপনি রহিত এর ভূমিকায় খারাপ করবেন না । ভয় একটাই মাঝপথে হারিয়ে যাওয়া । তবে কথা যেহেতু দিয়েছেন তাই অপেক্ষায় রইলাম ।
Like Reply
#14
Just Excellent
Like Reply
#15
দেবশ্রী র রাস্তা এখন দুই ভাগ হয়ে গেছে ।

একটা রাস্তা গেছে রোহিতের বাড়ীর দিকে ? কিন্তু সেই রাস্তায় গেলে রোহিত বিয়ে করবে তাকে। ফুল ,মুখ্যত গোলাপেরই পাপড়ি ছড়ানো । সেই খাটেই রোহিত শুইয়ে দেবে দেবশ্রী কে । এভাবেই শুরু হবে দেবশ্রী -র নববৈবাহিক সমাজযাত্রা । রোহিত ব্যবসা করবে আর দেবশ্রী রাঁধবে । রোহিত তার প্রতিদ্বন্দ্বীদের ল্যাং মেরে অর্ডার বার করবে আর দেবশ্রী শিখবে আরো বেশি করে নগ্ন হতে । তারপর পরিশ্রান্ত দুটি সুখী মুখ । দুটোই সামান্য হাঁ করা । বুকের দ্রুত ওঠানামা । ঘোর অন্ধকার স্বাক্ষী । দুটো অপুরুষ -অনারী দেহ । ঠিক মৃতের মতোই । সকাল হলেই ওরা আবার বেঁচে উঠবে । একজন পুরুষ হবে আর একজন নারী । একজন অন্যজনের মুখ দেখতে পাবে না আর সেই জন্যই ক্ষুব্ধ হবে ওরা । ঝগড়া হবে না ? বিরক্ত ? বিবস্ত্র নিজেকে ঢাকা দেবে । তারপর মনে পড়বে। যদিও কখনো আর ছোঁবেনা বলে ঠিক করা ছিল ,তবুও সজ্ঞানে ওরা একজন পুরুষ হয়েছিল ,আর একজন নারী ।

আর একটা রাস্তা দেবশ্রী র আছে , সেই রাস্তা অনিশ্চিতের , রাজর্ষির সঙ্গে , কোনোদিন যার সাথে সেক্স হয়নি দেবশ্রী র । কিন্তু তারা দুজন দুজনকে ভালোবাসে । রাজর্ষি কবি ,ইংলিশ অনার্সের দেবশ্রী ও কুমারী এবং ফেমিনিস্ট ।

পাঠক /পাঠিকা সঙ্গে থাকবেন কমেন্ট লাইক করবেন । আপনাদের উৎসাহ আমাদের পাথেয় । টাকা পয়সা তো পাওয়া যায়না এখানে লিখে । উৎসাহ সরস কমেন্ট ও যদি না পাওয়া যায় , সেটা কি লেখক /লেখিকাদের পক্ষে ভালো ।

আমার মনে হয় আরো অনেক লেখক /লেখিকা এগিয়ে আসবেন চেন স্টোরি লেখার জন্য ।

চেন স্টোরি র সুবিধা

১) যেহেতু দুজনে মিলে লেখে এই গল্প পাঠক অনেক তারাতাড়ি আপডেট পেতে পারেন ।

২) এই লেখার মাধ্যমে দুজন সমমনস্ক লোক পাশাপাশি আসতে পারেন । ৩) এই গল্প লেখাও একরখমের রোল প্লে , যারা প্লে করেন তাঁরা যেমন স্বপ্নপূরণের আনন্দ পান , যাঁরা পড়েন তারাও কিছু কম পান না ।

৪) মনে রাখবেন নতুন লেখক লেখিকাই কোনো সাইটের প্রাণ ভ্রমর ,তাঁরা লিখলেই পাঠক আসবে , এবং সাইটটি সচল থাকবে ।

৫) দুজনে মিলে লিখলে লেখকের লেখার একঘেয়েমি কাটবে ।

৬) আমি আশা রাখবো যে ভবিষ্যতে গ্রূপ মডারেটর এই ধরণের চেন স্টোরি বিভিন্ন জনরের পোস্ট করার আহ্বান জানিয়ে লেখক /লেখিকাদের
পেয়ার করিয়ে দেবেন । এবং প্রতিযোগীতা এবং রেপুর মাধ্যমে লেখক লেখিকাদের এনগেজ্ড রাখবেন ।

আমি আশা করবো আপনারা মূল্যবান /সরস মতামত দেবেন । শুভকামনা রইলো ।
একজন আসল মহিলা হলেন তাঁর পুরুষের ব্যক্তিগত পর্নস্টার 
[+] 3 users Like mitas_parlour's post
Like Reply
#16
(17-03-2020, 09:39 AM)mitas_parlour Wrote: দেবশ্রী র রাস্তা এখন দুই ভাগ হয়ে গেছে ।

একটা রাস্তা গেছে  রোহিতের বাড়ীর দিকে ? কিন্তু সেই রাস্তায় গেলে রোহিত বিয়ে করবে তাকে। ফুল ,মুখ্যত গোলাপেরই পাপড়ি ছড়ানো ।  সেই খাটেই  রোহিত শুইয়ে দেবে দেবশ্রী কে । এভাবেই শুরু হবে দেবশ্রী -র  নববৈবাহিক সমাজযাত্রা । রোহিত  ব্যবসা করবে আর দেবশ্রী  রাঁধবে । রোহিত  তার প্রতিদ্বন্দ্বীদের ল্যাং মেরে অর্ডার বার করবে আর দেবশ্রী শিখবে আরো বেশি করে নগ্ন হতে । তারপর পরিশ্রান্ত দুটি সুখী মুখ । দুটোই সামান্য হাঁ করা । বুকের দ্রুত ওঠানামা । ঘোর অন্ধকার স্বাক্ষী । দুটো অপুরুষ -অনারী দেহ । ঠিক মৃতের মতোই । সকাল হলেই ওরা আবার বেঁচে উঠবে । একজন পুরুষ হবে আর একজন নারী । একজন অন্যজনের মুখ দেখতে পাবে না আর সেই জন্যই ক্ষুব্ধ হবে ওরা । ঝগড়া হবে না ? বিরক্ত ? বিবস্ত্র নিজেকে ঢাকা দেবে । তারপর মনে পড়বে। যদিও কখনো আর ছোঁবেনা বলে ঠিক করা ছিল ,তবুও সজ্ঞানে ওরা একজন পুরুষ হয়েছিল ,আর একজন নারী ।

আর একটা রাস্তা দেবশ্রী র  আছে , সেই রাস্তা অনিশ্চিতের , রাজর্ষির সঙ্গে , কোনোদিন যার সাথে সেক্স হয়নি দেবশ্রী র । কিন্তু তারা দুজন দুজনকে ভালোবাসে । রাজর্ষি  কবি ,ইংলিশ অনার্সের দেবশ্রী ও  কুমারী এবং ফেমিনিস্ট ।

পাঠক /পাঠিকা  সঙ্গে থাকবেন কমেন্ট লাইক করবেন । আপনাদের উৎসাহ আমাদের পাথেয় । টাকা পয়সা তো পাওয়া যায়না এখানে লিখে । উৎসাহ  সরস  কমেন্ট ও  যদি না পাওয়া যায় , সেটা কি লেখক /লেখিকাদের পক্ষে ভালো ।

আমার মনে হয় আরো অনেক লেখক /লেখিকা এগিয়ে আসবেন চেন স্টোরি লেখার জন্য ।

চেন স্টোরি র  সুবিধা  

১) যেহেতু  দুজনে মিলে  লেখে এই  গল্প পাঠক অনেক তারাতাড়ি আপডেট  পেতে পারেন ।

২) এই  লেখার  মাধ্যমে দুজন সমমনস্ক  লোক পাশাপাশি আসতে পারেন । ৩) এই  গল্প  লেখাও একরখমের রোল প্লে , যারা প্লে  করেন তাঁরা যেমন স্বপ্নপূরণের আনন্দ পান , যাঁরা পড়েন তারাও কিছু কম পান না ।

৪) মনে রাখবেন নতুন লেখক লেখিকাই কোনো সাইটের প্রাণ ভ্রমর ,তাঁরা লিখলেই পাঠক আসবে , এবং সাইটটি  সচল থাকবে ।

৫) দুজনে মিলে  লিখলে লেখকের লেখার  একঘেয়েমি কাটবে ।

৬) আমি আশা রাখবো যে ভবিষ্যতে গ্রূপ মডারেটর এই ধরণের চেন স্টোরি বিভিন্ন জনরের পোস্ট করার আহ্বান জানিয়ে লেখক /লেখিকাদের
   পেয়ার  করিয়ে দেবেন । এবং প্রতিযোগীতা এবং রেপুর মাধ্যমে লেখক লেখিকাদের  এনগেজ্ড  রাখবেন ।

আমি আশা করবো আপনারা মূল্যবান /সরস মতামত দেবেন । শুভকামনা  রইলো ।

খুব ভালো একটা উদ্যোগ, পাশে আছি আপনাদের । উপরের কথা গুলি খুব সুন্দর বলেছেন ।
[+] 1 user Likes cuck son's post
Like Reply
#17
রোহিত

বিয়ের দিন পাকা হবার পর থেকেই বৌদি দেবশ্রীর পুরো দায়িত্ব নিজের কাঁধে তুলে নিয়েছে দেখলাম। আমাকে শুধু বললো - কোনো চিন্তা করো না রোহিত, দেবশ্রীকে তোমার মতো করে বানাবো। মাগীকে তো ওর বাড়ির লোক ঠিক মতো যত্ন করে নি, বিয়ের আগে ওই মেয়েকে কি বানিয়ে ছাড়ি তুমি দেখো।
বৌদির কথায় আমি নিশ্চিন্ত। বিয়ের আগে বৌদিও বেশ ফেমিনিজম চোদাতো, কিন্তু এখন দাদার গাদনে সেটা নিজের গুদে ঢুকিয়ে নিয়েছে। দাদা একদম পোষা রেন্ডী বানিয়ে ছেড়েছে। তাই বৌদিও যে আমার জন্য দেবশ্রীকে পোষ মানাবে জানতাম। অফিসের কাজে তাই মন দিলাম। বিয়ের পর তো লম্বা ছুটি নিতে হবে ওই রকম শাঁসালো মাগীকে চোদার জন্য। ততদিন ব্যবসাটা যতটা পারি দেখে রাখি। কাজের ফাঁকে একটা আননোন নম্বর থেকে ফোন এলো। ধরে হ্যালো বলতেই ওপাশ থেকে একটা ছেলে বললো - আমার নাম রাজর্ষি। আমি কি রোহিতবাবুর সাথে কথা বলতে পারি।
আমি সম্মতি দিলে বললো - আমি এখন আপনার অফিসের সামনে আছি, আমি আপনার সাথে দেখা করতে চাই.
আমি: কি ব্যাপারে বলুন তো।
রাজর্ষি: ব্যাপারটা ব্যক্তিগত।
আমি: হলেও, কারণ টা আমি জানতে চাইছি।
ছেলেটা একটু ইতস্তত করে বললো - আসলে আমি দেবশ্রীর ব্যাপারে কথা বলতে চাই।
মাথাটা গরম হয়ে গেলো। সেদিন খানকী তাই এত ন্যাকড়াবাজি করছিলো, এই কনফিডেন্সের মা চোদা ছেলের জন্য। প্রথমে ভাবলাম শালাকে ফোনেই দূর করেদি। তারপর ভাবলাম, নাহ একটু মেপেই দেখা যাক মালকে। মুখে বললাম - ঠিক আছে চলে আসুন।
আমার পার্সোনাল সেক্রেটারি রিয়াকে বলে রাখলাম রাজর্ষি নামে কেও দেখা করতে এলে একেবারে আমার কেবিনে যেন আনে, আর ও যতক্ষণ না যাবে, ততক্ষন যেন কেও আমায় ডিস্টার্ব না করে। রিয়া আমাকে ভালো করে জানে। আমার গলার স্বরে সে বুঝে গেছে, কিছু সিরিয়াস ব্যাপার। মাগী চিনবে না কেন, ওকেও কি চুদে কম মুতিয়েছি। যাইহোক, কিছুক্ষন পরে কবিমার্কা এক আঁতেল কে নিয়ে আমার ঘরে এলো। আমি রিয়াকে ইশারা করতে সে বেরিয়ে গেলো, যাবার আগে রিয়াকে বললাম দুটো কফি দুজনের জন্য পাঠিয়ে দিতে। রিয়া চলে গেলো আর দু মিনিটের মধ্যে কফি পাঠিয়ে দিলো। রাজর্ষি আমার কথায় আমার সামনে চুপ করেই বসে ছিল। ভালো করে ছোঁড়াকে মাপলাম। মনে মনে আজ পর্যন্ত কিছুতেই আমি ভেবে পাইনি, এইরকম আদা ক্যালানে আঁতেলচোদাগুলোকে মেয়েগুলো পছন্দ করে কি করে। মাথায় কি সত্যি সুন্দরী মেয়েদের ভূষি থাকে নাকি। মনের ভাব গোপন রেখে ভদ্রভাবেই বললাম - নিন কফি নিন রাজর্ষি বাবু। আর দেবশ্রীকে নিয়ে কি বলতে চান সেটাও বলে ফেলুন, তবে বেশি ভ্যান্তারা করবেন না। আপনার আর আমার দুজনের সময়ের দাম আছে।
আমার কথায়, রাজর্ষি ঢোঁক গিললো। তারপর বললো - দেখুন, আমি দেবশ্রীকে খুব ভালোবাসি আর দেবশ্রীও আমাকে ভালোবাসে।
আমি ঠান্ডা গলায় বললাম - তাতে আমার কি?
রাজর্ষি আর একটা ঢোঁক গিলে বললো - না মানে, আপনি যাকে বিয়ে করতে চলেছেন, সে আপনাকে ভালোবাসে না, এই অবস্থায় আপনি তাকে বিয়ে করলে, ওই মেয়েটার জীবনটা যে ছারখার হয়ে যাবে।
আমি: তাই আপনি দেবশ্রীর কথায় বার খেয়ে ক্ষুদিরাম হতে বাঘের গুহায় ঢুকে বাঘকে নীতিমালা শেখাতে চলে এলেন।
আমার ঠান্ডা গলার ধমকে রাজর্ষি দেখলাম এই এসি তেও ঘামতে শুরু করেছে। মনে মনে হেসে বললাম - যাহ শালা, দেবশ্রীকে মাতাতে সেদিন তাও একটু কসরত করতে হয়েছিল, এতো মেয়ে মানুষের অধম। এক দাবিকানিতেই মুতে ফেলার মতো অবস্থা। রাজর্ষি ত ত কিছু বলার চেষ্টা করতে গেলে আমি হাত তুলে ওকে থামিয়ে দিলাম। কেন জানিনা ছেলেটাকে দেখে একটু মায়া হলো। বেচারা ওই খানকীর বার খেয়ে এখানে চলে এসেছে। এর পেছনে দেবশ্রীর হাত আছে। মাগী ভেবেছে কি নিজেকে। এই মালকে দিয়ে নিজের বিয়ে আটকাবে। ঠিকআছে মাগী, তোর এই প্রেমিককেই আমি আজ ভেড়া বানিয়ে এখান থেকে পাঠাবো। মুখে বললাম - শুনুন রাজর্ষিবাবু, দেবশ্রীকে আমি বিয়ে করবো। আর আপনাদের ভালোবাসার কথা যদি বলেন তাহলে বলি, আমার চেনা কমকরে ১০-২০ টা মেয়ে আছে যারা আমার বাঁধা রেন্ডী। তাদের অনেকের প্রেমিক আছে, তাও টাকার জন্য আমার নিচে শুয়ে পা ফাঁক করে নিজেদের গুদ কেলিয়ে ধরে। অনেকে তো এখনো তাদের বয়ফ্রেন্ডের বাঁড়া গুদে নেয়নি সতীপনা করে। কিন্তু আমার বাঁড়া গুদে নিয়ে আমার রেন্ডী হয়ে গুদ মাড়াই। তাই ওই ভালোবাসা আমার সামনে দয়া করে চোদাবেন না। তবে আমি আপনার কোনো ক্ষতি করতে চাইনা। এক খানকী মাগীর কথায় বার খেয়ে সুইসাইড করতে কেন যাচ্ছেন। আপনি চাইলেও কিছু করতে পারবেন না আমার। আপনাকে দেখে তো মনে হচ্ছে লেখাপড়া জানেন। তা আপনার সামনে আমি দুটো রাস্তা দিচ্ছি। এক, দেবশ্রীর কথায় বার খেয়ে যদি সত্যি ক্ষুদিরাম হতে চান তো আজ রাতের মধ্যেই আপনার লাশ আমি গায়েব করে দোবো, আর দুই, দেবশ্রীকে ভুলে ভালোভাবে যদি বেঁচে থাকতে চান তাহলে আমি আপনার একটা চাকরীর ব্যবস্থা করে দোবো। এখন আপনি বলুন আপনি কি চান। বাঁচতে না এক খানকি রেন্ডীর কথাই মরতে।
এতটা বলে আমি থামলাম। রাজর্ষি মাথা হেঁট করে বসে রইলো। কিছুক্ষন পরে মাথা তুলে বললো - আপনি সত্যি আমার একটা চাকরী করে দেবেন।
আমি সম্মতিসূচক মাথা নাড়লাম। মনে মনে ভাবলাম, যাক ওষুধে কাজ হয়েছে। রাজর্ষির চোখ ছলছল করে উঠেছে। এই হয়েছে শালা জ্বালা। এরা যে কি করে ছেলে বলে পরিচয় দেয় কে জানে। একটুতেই মেয়েদের মতো ফচ করে কেঁদে ওঠে। বিরক্তি চেপে বললাম - রাজর্ষি বাবু, আপনি বাড়ি যান। আমার অফিস থেকে কাল আপনাকে জানিয়ে দেবে সব। যান বাড়ি গিয়ে আপনার বাবা মাকে খুশির খবর দিন।
রাজর্ষি কৃতজ্ঞতা ভাড়া চোখে আমার দিকে তাকিয়ে রইলো খানিক্ষন, তারপর ধীরে ধীরে উঠে চলে গেলো। রাজর্ষি চলে গেলে আমি রিয়া ডেকে রাজর্ষীর ফোন নম্বর দিয়ে কি করতে হবে বুঝিয়ে বলে দিলাম।
এরপর দেবশ্রীকে ফোন করলাম। ওপাশ থেকে দেবশ্রীর গলা পেলাম। বললো- হ্যাঁ বলুন।
মাগীর তেজ আছে দেখছি। ঠান্ডা গলায় বললাম - তোমার লাভার এসেছিলো আমার কাছে। কিন্তু তোমাকে আমার কাছ থেকে বাঁচানোর বদলে নিজের বগলে একটা চাকরী আমার কাছ থেকে বগলদাবা করে একটু আগে বেরিয়ে গেলো। তা এইরকম হিজড়েমার্কা আর কোনো লাভার আছে তোমার। থাকলে আর পাঠিও না, কারণ এলে আর চাকরী পাবে না, উল্টে বাপ্-মায়ের দেওয়া প্রাণটা থাকবে না। আর এখন বাধ্য মেয়ের মতো আমার বৌ হবার জন্য নিজেকে তৈরী করো। আর এসব উটকো ঝামেলা বাধাবে না।
এই টুকু বলে ফোনটা কেটে দিলাম। নে মাগী এবার দেখি তোর গুদে কত রস। বিয়ের আগে পর্যন্ত আর কোন সমস্যা হয়নি। বিয়ের জায়গা শুধু বদল করা হলো। আপত্তি ছিল, ওদের সাদামাটা বাড়িতে বিয়ের অনুষ্ঠান হলে আমাদের সোসাইটি কি বলবে। তাই কলকাতার একটা দামি রিসোর্ট বুক করলাম। দেবশ্রীদের বাড়ি থেকে আপত্তি উঠলেও সেটা বৌদি আর মায়ের জন্য আদপে টিকলো না। ঠিক হলো দুটো পরিবারই বিয়ের দিন রিসোর্টেই থাকবে। গায়ে হলুদ থেকে বিয়ে সব ওখানেই হবে। রিসেপশন পার্টি আমাদের বাড়িতে, আর ফুলশয্যা তো অবশ্যই আমাদের বাড়িতে। উফফ কবে যে সোনামণিকে ল্যাংটো করে ওই তালের মতো দুদু গুলো ধরে ঠাপাবো। সত্যি বটে দেবশ্রীর।
বিয়ের আগের দিন থেকেই আমার আর দেবশ্রীদের পরিবার রিসোর্টে এসে উঠলাম। আত্মীয়দেড় ভীড় এখনো হয়নি। অল্প কিছু এসেছে, আর বেশির ভাগ লোকজন পরের দিন আসবে। এক বুড়ি পিসী আমাকে দেখে থুতনিতে হাত দিয়ে মজা করে বললেন - কি নাতজামাই , সব ঠিক ঠাক  আছে তো যন্তর পাত্তির। আমার নাতনী কিন্তু খুব রসালো।
বুড়ির সাথে থাকা দুটো অল্প বয়স্ক মেয়ে খিলখিল করে হেসে উঠলো। একটু অপ্রস্তুত হলাম। মনে মনে প্রশংসা না করে পারলাম না। ঠাম্মার রস আছে। আজকালকার এঁদো বুড়িদের মতো না। মুখে বললাম - সেতো ঠাম্মা আপনার নাতনীকে ফুলশয্যার পরের দিন জিজ্ঞাসা করলেই জানতে পারবেন। না পারলে আপনার কাছে ট্রেনিং নোব। তবে এখন কিছু টিপস দিতে পারেন ঠাম্মা। যতই হোক, আপনার নাতনী কিসে  আরাম পাবে তাতো আপনারাই ভালো বলতে পারবেন।
ঠাম্মা অল্প বয়সী মেয়েগুলোকে দাবিকানি দিয়ে বললেন - তোরা হাসছিস কেন লা। তা নাতজামাই টিপস যেটা দোবো , সেটা কিন্তু মানতে হবে।
আমি: বিলক্ষণ। আপনার কথা ফেলবো কি করে।
ঠাম্মা: - তাহলে বলি শোনো, আমাদের নাতনীর গতর তো তুমি দেখছো। যেরকম পাছা সেরকম বুক। সামলাতে হলে একটু কড়া হাতে সামলাতে হবে। নাতনী হয়তো লাগবে বলে চেঁচামেচি করবে, কিন্তু দেখবে ঠিক তোমার বশ মেনে যাবে। তা হ্যাঁগো নাতজামাই, নাতনীর সাথে কথা বলেছো এখানে এসে?
আমি: দেখা তো পেয়েছি কিন্তু কথা হয়নি ঠাম্মা।
ঠাম্মা: সেকি। তুমি চিন্তা করোনা বাবা, আমি ব্যবস্থা করছি। তুমি ছাদে চলে যাও, আমি ও ছুঁড়ি কে পাঠিয়ে দিচ্ছি।
আমি কথা মতো ছাদে চলে গেলাম, খানিক পরে দেখি ওই অল্প বয়সী মেয়েদুটো দেবশ্রীকে টানতে টানতে ছাদে এনে আমার সামনে দাঁড় করিয়ে ছুটে চলে গেলো। যাবার আগে বলে গেলো - একঘন্টার জন্য জামাইবাবু দিদা ব্যবস্থা করেছে। আর দিদা বললো এই একঘন্টা মালের দায়িত্ব আরোহীর।
বলেই ছুট। দেবশ্রীর দিকে তাকিয়ে দেখলাম কান মুখ পুরো লাল গেছে মেয়ের। পা থেকে  পর্যন্ত দেখলাম আয়েস করে। শাড়ি পড়েনি, বদলে একটা টাইট কুর্তি সাদা রঙের আর লাল লেগ্গিংস। অপূর্ব ফিগার বটে মেয়েটার। কুর্তিটা গায়ে চেপে বসে আছে। বুকের কাছে বেশ বড় ডিপ কাট। সেখান থেকে তালের মতো দুধের কিছুটা ঠেলে বেরিয়ে আছে। যেন দুটিতে মারপিঠ করছে ওই বদ্ধ জায়গা থেকে বেরিয়ে আসার জন্য। পাতলা কুর্তি ভেদ করে কালো ব্রা বেশ স্পষ্ট। নির্মেদ পেট। তার নিচে ছড়ানো পাছা। দুপাশ কাটা বলে মাংসল দাবনা দুটো সাইড থেকে স্পষ্ট। ভালো করে দেবশ্রীর রূপসুধা চোখ দিয়ে পান করতে লাগলাম। কিছুক্ষন পরে নিরাবতা ভেঙে বললাম - ম্যাডামের রাগ পড়েছে। না এখনো রাজর্ষীর সাথে বিয়ে হচ্ছেনা বলে মনে মনে দুঃখ আছে।
রাজর্ষীর নাম শুনে দেবশ্রী আমার দিকে মুখ  তুলে তাকালো আর বললো - ওই নামটা আমি আর শুনতে চাইনা। যে ছেলে কটা টাকার জন্য ভালোবাসা বিক্রী করতে পারে তার নাম আমি মুখে আনতে চাইনা।
মামণির তেজ আছে। এইরকম তেজালো মেয়েকে নিচে ফেলে চোদার মজায় আলাদা। মুখে বললাম - ঠিক আছে, মহারাণীর আজ্ঞা মাথা পেতে নিলাম। কিন্তু তোমায় এই পোশাকে  সুন্দর লাগছে। এটা কে কিনেছে।
আমার কথায় একটু স্বাভাবিক হলো দেখলাম। বললো - আমি পছন্দ করে দুদিন আগে কিনেছি। আপনার পছন্দ।
আমি:  আপনি কেন, তুমি বলতে পারো। আর সত্যি তুমি পছন্দ করেছো।
দেবশ্রী: কেন বিশ্বাস হচ্ছে না।
আমি: তা একটু হচ্ছিলো, তবে আর হচ্ছে না। খুব সুন্দর হয়েছে। বিশেষ করে তোমার দুধের কাছের ডিসাইন টা অপূর্ব। এইরকম দুধের সাইজ তোমার, শুধু শুধু ঢেকে রাখো। কিন্ সুন্দর ফুলে আছে। ব্রাটা কে পছন্দ করলো।
দেবশ্রী: ওটা বৌদি।
একটু লজ্জা পেলো বলতে। আমি দেবশ্রীর পিছনে গিয়ে দাঁড়ালাম। বললাম - তোমার পাছাটাও দারুন লাগছে।
তারপর পিছন থেকে আলতো করে জড়িয়ে ধরে দু হাত দিয়ে লগ্গিনসের ওপর দিয়ে দুই দাবনায় আলতো করে হাত বোলাতে বোলাতে ওর কানের কাছে মুখ নিয়ে গিয়ে বললাম - তোমার পাছা টা খুব সুন্দর। ফুলশয্যার রাতে আমি কিন্তু অনেক্ষন ধরে তোমার পাছায় হাত বলবো আর চটকাবো। আর তোমার দাবনা দুটো জীভ দিয়ে চেটে চেটে তোমায় পাগল করে দোবো।
আমার হাতের কাজে দেবশ্রী হিসিয়ে উঠলো। মুখ দিয়ে না চাইতেও একটা মৃদু শীৎকার বেরিয়ে এলো। ভারী নিঃশ্বাসের তালে ওর তালের মতো দুদুগুলো ওপর নিচ ওঠানামা শুরু করে দিলো। আমি ঘাড়ে মুখ দিয়ে ওর দুধের বারাকমা দেখতে লাগলাম আর দাবনাতে হাত বোলাতে লাগলাম। খানিক পরে বললো - কেও দেখে ফেলবে।
আমি: দেখলে দেখবে। আমি আমার হবু বৌকে আদর করছি।
ও আর থাকতে না পেরে ঘুরে আমার গলা জড়িয়ে ধরলো। আমার কাছে তো তো খোলা নিমন্ত্রণ। সাথে সাথে ওর পাছাদুটো দুহাতে ধরে চটকাতে লাগলাম। কানের কাছে মুখ এনে বললাম - কি পাছা বানিয়েছো। একদম মাখনের তাল।
তারপর বাঁ হাতে কোমরটা জড়িয়ে ধরে আমার শরীরের সাথে চেপে ধরলাম আর ডানহাত দিয়ে পাছার খাঁজ দিয়ে নিয়ে গিয়ে গুদটা মুঠো করে ধরলাম। উফফ পুরো গরম উনোন। মুঠো করে ধরে গুদটা ডলতে শুরু করতেই দেবশ্রী আমার কাঁধ খামচে ধরলো আর হাঁ করে শীৎকার করতে লাগলো। চোখ দুটো আধবোজা। মাগী বেশ কামুক আছে। ঠোঁটে ঠোঁট রেখে একটা চুমু খেলাম আর বললাম - খুব রসালো তোমার গুদটা। সেদিন সিনেমা হলেই বুঝেছি। ফুলশয্যার রাতে কিন্তু তোমায় তড়পে তড়পে চুদবো। যতক্ষণ না তুমি ছেনালী মাগী হবে ততক্ষন তোমাকে এইরকম তোড়পাবো। তামার গুদে আমার ডান্ডা ততক্ষন ঢুকবে না। বুঝছো সুন্দরী।
দেবশ্রী শুধু মাথা নেড়ে হ্যাঁ বললো। আরো কিছুক্ষণ চটকে ওকে ছেড়ে দিলাম। ছেড়ে দিতেই নিজেকে ধাতস্ত করতে লাগলো। একটু ধাতস্ত হলে চলে গেলো কিন্তু পাছাটা একটু বেশি দুলিয়ে। বুঝলাম মাগী ভালো গরম হয়ে গেছে। মনে মনে হাসলাম - এত তাড়াতাড়ি কি ঠান্ডা করি তোমায়, আরো গরম করবো তার পরে উদুম চোদন চলবে সোনা।
আর একটু পরে আমিও নেমে এলাম।
পরেরদিন বিয়ে তাই বিয়ের সমস্ত রীতিনীতি শুরু হয়ে গেলো। দেখতে দেখতে আমার গায়ে হলুদ হবার পর এলো দেবশ্রীর গায়ে হলুদের পালা। আমি স্নান সেরে দোতালার ব্যালকনিতে গিয়ে দাঁড়ালাম। একটা হলুদ কাপড়ে দেবশ্রীকে সেক্সি লাগছিলো। ব্রা বা ব্লাউস পড়েনি। মেয়েরা সবাই মিলে সারা গায়ে হলুদ লেপে দিচ্ছে। খানিকপর সবাই মিলে জল ঢালতে লাগলো। অসাধারণ দৃশ্য। ভিজে গায়ে শাড়িটা লেপ্টে মাইজোড়া পুরোপুরি স্পষ্ট হয়ে ফুটে উঠেছে। দুধের বোঁটাদুটো খাড়া ভাবে শাড়ি ভেদ করে যেন বেরিয়ে আসতে চাইছে। ইচ্ছা করছিলো ছুটে গিয়ে মাইজোড়া ধরে চটকায়। কাল বিকেলে ঐদুটো না চটকে মাগীকে ছেড়ে দিয়ে ছিলাম। এখন আফসোস হচ্ছে। গায়ে হলুদ হয়ে গেলে দেবশ্রীকে নিয়ে চলে গেলো।
তবে সত্যিকারের সেক্সি লাগলো সন্ধ্যায় বিয়ের সাজে। লাল রঙের শাড়ি তার সাথে লাল রঙের ব্লাউস। পরে জেনেছিলাম, ব্রা প্যান্টি আর সায়াটা পর্যন্ত লাল রঙের ছিল। ব্লাউসটা ছোটো। শাড়িটা এমন ভাবে পড়িয়েছে যাতে ডানদিকের দুধের অনেকটাই খোলা। বিয়েতে বসে দেখছিলাম, শালা পুরুতও মাঝে মাঝে দেবশ্রীর মাইজোড়া তাকিয়ে তাকিয়ে দেখছে। আমি মনে মনে হাসছিলাম। যতই দেখো, খাবো আমি। ওই দুধজোড়া আমি চটকে চুষে খাবো আর পেট ফুলিয়ে ওই দুদুতে দুধ এনে তারপরেও খাবো। সবাই দেখবে কিন্তু এইরকম রূপসীকে ভোগ করবো আমি।
[+] 8 users Like Max87's post
Like Reply
#18
[Image: 5e71908edf159.gif]

দেবশ্রী -র গায়ে হলুদ
একজন আসল মহিলা হলেন তাঁর পুরুষের ব্যক্তিগত পর্নস্টার 
Like Reply
#19
আমরা যারা বাংলা ইরোটিক গল্প লিখে থাকি শখে , তারা পাঠক -পাঠিকাদের  দিকে চেয়েই  লিখে থাকি । কিন্তু দুঃখের বিষয় হল , পাঠক পাঠিকারা গল্প প্রকাশকালীন কোনো রিঅ্যাকশন ই দেখান না । অথচ গল্প মাঝ পথে বন্ধ হলেই লেখক -লেখিকাদের বাপ -মা  তুলে খিস্তি দেন ।  এছাড়া একশ্রেণী আছেন  যাঁরা পাশে আছি গল্প চালিয়ে যান মার্কা দায়সারা কমেন্ট করেন । 

এই ব্যাপারে আমরা এডমিনের দৃষ্টি আকর্ষণ  করতে চাই । পারিশ্রমিক তো চাইছিনা । লেখক /লেখিকা হিসেবে কমেন্ট রেপু ,থ্রেডটিকে ৫ ষ্টার  মার্ক এসব ও  কী আমরা পেতে পারিনা ।

এই থ্রেড এ  গল্পের সাথে মানানসই  মডেলদের ছবি, ইরোটিক স্কেচ , জি আই এফ ইমেজ ব্যবহার করা হচ্ছে , যা অভিনব ।

শুধু আপনাদের সহৃদয় সরস কমেন্ট চাই  বলে ।

নিচে দেবশ্রী -র কনের  সাজের ছবি দেওয়া হ'ল , শুধুমাত্র  আপনাদের মনোরঞ্জনের জন্য ।

[Image: FB-IMG-1584379429656.jpg]
একজন আসল মহিলা হলেন তাঁর পুরুষের ব্যক্তিগত পর্নস্টার 
[+] 3 users Like mitas_parlour's post
Like Reply
#20
Asadharon pic gulo debosree, bises kore koner sajer pic ta amar barnonar sathe ekdom mile gache.

Pathok/pathikader kache binito anurodh, plz apnara comment kore janan kamon lagche ai golpota.
[+] 1 user Likes Max87's post
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)