Thread Rating:
  • 1 Vote(s) - 5 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
প্রশ্নঃ কাদের কথা ভেবে ধন খেঁচ? / মাল ফেল? (সত্যি স্বীকারোক্তি চাই)
#1
হাত মারা বা ধন খেঁচায় যে পরিমান সুখ, তা বোধহয় কোথাও নেই। ধন খেঁচার সময় চোখ বুজে আমরা অনেককিছু ভাবি। আমাদের কল্পনায় অনেক বাস্তব চরিত্র রা চলে আসে। কিন্তু এটা কোন খারাপ কাজ না, কারন কল্পনা তো কল্পনাই। একটা ছেলে যখন প্রথম ধন খেঁচতে শুরু করে, তখন সে সিনেমার নায়িকা দের কথা ভাবে, তারপর আস্তে আস্তে কল্পনার পরিধি তে আসে স্কুলের বা কোচিং ক্লাসের সব থেকে সুন্দরি মেয়েরা। তারপর ক্লাসের শিক্ষিকা। পাড়ার কাকিমা, দিদিরা। বন্ধুর বোন এবং দিদিরা। এরপর চলে আসে কাজিন রা। এই ভাবে ধন খেঁচার আনন্দ নিতে নিতে শুরু হয় কলেজ জীবন। সেখানে ধন খেঁচার সময় আসতে থাকে কলেজের মেয়েরা, কলেজের শিক্ষিকা, কলেজ ফ্রেন্ডের গার্ল্ফ্রেন্ড। হ্যাঁ, প্রথম প্রথম পাপবোধ হলেও যদি সেই ফ্রেন্ডের ব্রেক আপ হয়ে যায়, তাহলে সেই পাপবোধ কেটে যায়, তখন ধন খেঁচার বৃত্তে বন্ধুর গার্ল্ফ্রেন্ডের অবাধ প্রবেশ ঘটে। এরপরে আসে কলেজ ক্রাশ। নিজের গার্ল ফ্রেন্ড ইত্যাদি। এরপর কলেজ শেষে কর্মস্থলে যোগদান, সেখানে কল্পনায় আসে সহকর্মী রা। ধন খেঁচা চলতে থাকে, অপশন অনেক বেড়ে যায়। এরপর বিয়ে হয়। শালীদের ভেবে ধন খেঁচা শুরু হয়, বন্ধুদের বিয়ে হয়, তাদের বৌ, নিজের বৌ এর বান্ধবী... এই ভাবে বেড়েই চলে, আর গোপন নিষ্পাপ আনন্দ ধন খেঁচার মাধ্যমে উপভোগ্য হয়। এখন ফেসবুক ইনষ্টাগ্রাম হয়েছে, অনেক পুরানো কাউকে জোর করে কল্পনায় মুখ মনে করতে হয় না, চোখের সামনেই ছবি পাওয়া যায়, শুধু দেখে টুক করে ধন খেঁচে নিলেই হল।

আপনার কল্পনায় কারা কারা আসে?
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
কেউ আছ?
Like Reply
#3
ভিডিও দেখে করি।
Like Reply
#4
(14-04-2020, 10:02 PM)Abirkkz Wrote: ভিডিও দেখে করি।

PORN?
Like Reply
#5
কেউ আছ?
Like Reply
#6
Anyone ????
Like Reply
#7
Anyone ???
Like Reply
#8
Ami nijer maa er kotha vebe handle mari.
Like Reply
#9
আমি আমার মা কে আমার কোনো বন্ধুর সাথে ভেবে mal out করি
Like Reply
#10
(15-03-2020, 11:37 PM)Kalponik Wrote: হাত মারা বা ধন খেঁচায় যে পরিমান সুখ, তা বোধহয় কোথাও নেই। ধন খেঁচার সময় চোখ বুজে আমরা অনেককিছু ভাবি। আমাদের কল্পনায় অনেক বাস্তব চরিত্র রা চলে আসে। কিন্তু এটা কোন খারাপ কাজ না, কারন কল্পনা তো কল্পনাই। একটা ছেলে যখন প্রথম ধন খেঁচতে শুরু করে, তখন সে সিনেমার নায়িকা দের কথা ভাবে, তারপর আস্তে আস্তে কল্পনার পরিধি তে আসে স্কুলের বা কোচিং ক্লাসের সব থেকে সুন্দরি মেয়েরা। তারপর ক্লাসের শিক্ষিকা। পাড়ার কাকিমা, দিদিরা। বন্ধুর বোন এবং দিদিরা। এরপর চলে আসে কাজিন রা। এই ভাবে ধন খেঁচার আনন্দ নিতে নিতে শুরু হয় কলেজ জীবন। সেখানে ধন খেঁচার সময় আসতে থাকে কলেজের মেয়েরা, কলেজের শিক্ষিকা, কলেজ ফ্রেন্ডের গার্ল্ফ্রেন্ড। হ্যাঁ, প্রথম প্রথম পাপবোধ হলেও যদি সেই ফ্রেন্ডের ব্রেক আপ হয়ে যায়, তাহলে সেই পাপবোধ কেটে যায়, তখন ধন খেঁচার বৃত্তে বন্ধুর গার্ল্ফ্রেন্ডের অবাধ প্রবেশ ঘটে। এরপরে আসে কলেজ ক্রাশ। নিজের গার্ল ফ্রেন্ড ইত্যাদি। এরপর কলেজ শেষে কর্মস্থলে যোগদান, সেখানে কল্পনায় আসে সহকর্মী রা। ধন খেঁচা চলতে থাকে, অপশন অনেক বেড়ে যায়। এরপর বিয়ে হয়। শালীদের ভেবে ধন খেঁচা শুরু হয়, বন্ধুদের বিয়ে হয়, তাদের বৌ, নিজের বৌ এর বান্ধবী... এই ভাবে বেড়েই চলে, আর গোপন নিষ্পাপ আনন্দ ধন খেঁচার মাধ্যমে উপভোগ্য হয়। এখন ফেসবুক ইনষ্টাগ্রাম হয়েছে, অনেক পুরানো কাউকে জোর করে কল্পনায় মুখ মনে করতে হয় না, চোখের সামনেই ছবি পাওয়া যায়, শুধু দেখে টুক করে ধন খেঁচে নিলেই হল।

আপনার কল্পনায় কারা কারা আসে?

Any interesting reply except incest?
Like Reply
#11
কেউ আছ?
Like Reply
#12
যৌনতা প্রিয় বাঙালিদের জন্য একটি টেলিগ্রাম গ্রুপ তৈরী করা হয়েছে, যেখানে সবাই স্বাধীনভাবে নিজেদের পরিচিত, অপরিচিত নারী এবং সেলিব্রিটি দের হট, সেক্সী, nude (nogno) video,pics share করতে পারবেন,
incest, cuckold,
roleplay সহ সব ধরনের ফ্যান্টাসি নিয়ে 
মেম্বারদের সঙ্গে খোলামেলা আলোচনা,
কথা বলতে পারবেন,
mutual swag এবং swap করতে পারবেন।
তাহলে আর দেরি কিসের??
গ্রুপটির লিংক নিচে দেওয়া হলো,সবাই তাড়াতাড়ি join করুন আর যৌণ আনন্দে মেতে উঠুন।

.-+etY2UHQLqzc1NDBl
Like Reply
#13
(08-03-2022, 04:30 PM)JackRyanXossipy Wrote: যৌনতা প্রিয় বাঙালিদের জন্য একটি টেলিগ্রাম গ্রুপ তৈরী করা হয়েছে, যেখানে সবাই স্বাধীনভাবে নিজেদের পরিচিত, অপরিচিত নারী এবং সেলিব্রিটি দের হট, সেক্সী, nude (nogno) video,pics share করতে পারবেন,
incest, cuckold,
roleplay সহ সব ধরনের ফ্যান্টাসি নিয়ে 
মেম্বারদের সঙ্গে খোলামেলা আলোচনা,
কথা বলতে পারবেন,
mutual swag এবং swap করতে পারবেন।
তাহলে আর দেরি কিসের??
গ্রুপটির লিংক নিচে দেওয়া হলো,সবাই তাড়াতাড়ি join করুন আর যৌণ আনন্দে মেতে উঠুন।

.-+etY2UHQLqzc1NDBl

আমাকে  টেলেগ্রামে এড কর @KalponikX
Like Reply
#14
বাঙালি দের গুগল চ্যাট এ এডাল্ট গ্রুপ আছে- জয়েন হতে চাইলে গুগল চ্যাটে ইনবক্স কর prakashsaha605
[+] 1 user Likes Kalponik's post
Like Reply
#15
আমি মামি কে আর দিদি কে ভেবে মাল বের করি।?
[+] 1 user Likes kamini2023's post
Like Reply
#16
Ami pochonder meyeder or narider kutshit tharki Kalo low class burader shathe chodon khacche bhebe masterbuate Kori.
Like Reply
#17
(26-01-2023, 08:25 PM)Wtf99 Wrote: Ami pochonder meyeder or narider kutshit tharki Kalo low class burader shathe chodon khacche bhebe masterbuate Kori.

গুগল চ্যাটে ইনবক্স কর @prakashsaha605
[+] 1 user Likes Kalponik's post
Like Reply
#18
(18-01-2023, 07:22 PM)Kalponik Wrote: বাঙালি দের গুগল চ্যাট এ এডাল্ট গ্রুপ আছে- জয়েন হতে চাইলে গুগল চ্যাটে ইনবক্স কর prakashsaha605

inbox ki kore korbo ?? id tai to pacchi na khunje..
Like Reply
#19
প্রথম যখন খেঁচতে শিখেছিলাম, তখন কাউকে ভেবে খেঁচার কথা জানতাম না। ভালো লাগবে খেঁচলে, এ'টাই একমাত্র উদ্দীপনা হিসাবে কাজ করত। পরে বড় হয়ে একঘেয়ে হাত মারাকে একটু বেশি মজাদার করে তুলতে কোন নারী শরীরকে কল্পনা করার ব্যাপারটি আসে।
প্রথম ব্যবহার করেছিলাম একটি ম্যাগাজিনের কভারে ছাপা মল্লিকা শেরাওয়াতের একটি উত্তেজক ছবিকে। তারপর আস্তে আস্তে বাস্তবে পরিচয় আছে এমন মানুষকে কল্পনা করতে থাকি।
পাশের বাড়ির এক মহিলা সকালে উঠোন ঝাঁট দেওয়ার সময় ব্লাউজ পড়তেন না, তাঁর থলথলে স্তনদুটি প্রায়শই আঁচলের বাঁধন ছেড়ে বেরিয়ে আসার উপক্রম হত। ঝাঁট দেওয়ার তালে তালে তাদের উত্তুঙ্গ দোলন মনে গেঁথে গিয়েছিল, মনে পড়লে ধোন খাড়া হয়ে যেত, আর খেঁচতেও সহায্য করত।
তারপর আরো একটু বড়ো হওয়ার পরে, পর্ণোগ্রাফিক ভিডিও দেখে খেঁচেছি অনেকদিন। গার্লফ্রেণ্ড হওয়ার পরে, প্রথমে তার ফেসবুকে পোস্ট করা ছবি দেখে, তাকে কল্পনা করে মন্থন করেছি নিজের পুংদণ্ড। পরবর্তীকালে তার ন্যুড ছবি পেয়ে তা দেখে হস্তমৈথুনের সুখ পেয়েছি। আরও পরে তার সাথেই শারীরিক সম্পর্কের পরে, সেই সময় তোলা কিছু ছবি দেখেও খেঁচেছি।
বর্তমানে ইনস্টাগ্রামের বাড়বাড়ন্তের যুগে আর বেশি কষ্ট করতে হয় না, একটু স্ক্রোল করলেই খেঁচার মত অনেক মেটেরিয়াল পাওয়া যায়।
Like Reply
#20
Looking here for a girl and lady who like roleplay
sex and who want to do erotic conversation
Join me on my T id @shy_niks
find2frnd; my g chat
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)