Thread Rating:
  • 10 Vote(s) - 3.1 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Romance বৌদির সাথে প্রেম
#1
একটা গল্প স্টার্ট করতে যাচ্ছি এবং আপডেট আস্তে আস্তে দিবো যখনি সময় পাই।
জীবনটা ধর সাগর, আর হৃদয় তার তীর।
[+] 1 user Likes iamapagol's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
গল্পের ক্যারেক্টার
১। রাহুল ৩০ বছর বিবাহিত শ্যমলা হ্যান্ডসাম
২। রিয়া বৌদি ২২ বছর ৪ বছর আগে বিয়ে হয়েছে জামাই বিজনেসম্যান।
৩। রাজিব রিয়ার স্বামী তার এই গল্পে কোন ভুমিকা নাই তারপরেও পরিচিতি দিয়ে রাখলাম।
৪। মিস্টি রাহুলের বৌ তারও এই গল্পে কোন ভুমিকা নেই।
জীবনটা ধর সাগর, আর হৃদয় তার তীর।
Like Reply
#3
আপডেট ১
#রাহুলের সমন্ধিকের বউ হলো রিয়া ৪ বছর আগে বিয়ে হয়েছে দেখতে এতো সুন্দরী যে কেএ একবার দেখলে বার বার দেখতে ইচ্ছে করবে। গায়ের রঙ দুধে আলতা লম্বা চুল, কাজল কালো চোখ।
বুকের সাইজ ৩৪ লম্বা ৫ ফুট ৫ হিবে টল ফিগার
দেখলেই মাথা নষ্ট হয়ে যাবে যে কারো।

রাহুলের বয়স ৩০ বছর ২ বছর আগে পরিবারের মতে মিস্টির সাথে বিয়ে হয় মিস্টি ও অনেক সুন্দরী এবং তারা তাদের সংসার নিয়ে অনেক অনেক সুখী।
মিস্টির বিয়ের পর ৩ মাস পর পর বাপের বাড়ি যাবেই সেটা তার রুটিন করা। রাহুল তাকে বাপের বাড়িতে দিয়ে আসে আবার গিয়ে নিয়ে আসে। রাহুল তার বউকে অনেক ভালোবাসে মোট কথা তারা অনেক সুখী।

#রাহুল আর রিয়া সম্পর্ক টাও অনেক ভালো রাহুল যখন শসুর বাড়িতে যায় রিয়ার সাথে মজা করে রিয়াও রাহুলের সাথে মজা করে স্বাভাবিক ভাবে যেরকম দেওর বউদির সম্পর্ক থাকে। রাহুলের মনে কোনদিনও রিয়ার ব্যাপারে অন্য কিছু চিন্তা করেনি। তারা অনেক ভালো বন্ধুর মতই ছিলো।

#রিয়ার জামাই একজন বিজনেসম্যান তাই ব্যাবসায়িক কাজে অনেক সময় বাড়ির বাইরে থাকে আর বাড়িতে শুধুমাত্র শাশুড়ি আর শসুর আছেন শসুর ও তার বিজনেস নিয়ে ব্যাস্ত থাকেন।

#২০১৯ সালের বৈশাখ মাসে রাহুল মিস্টি কে নিয়ে বাপের যখন আসলো তকন এই রিয়ার প্রতি রাহুলের প্রথম অন্যভাবে নজর পড়ে। রাহুল রিয়াদের বাড়িতে গেলে ১২ টা পর্যন্ত গুমিয়ে কাটায় আর মিস্টি তার বান্ধবী দের নিয়ে আড্ডাতে ব্যাস্ত থাকে তাই বাসায় বেশিরভাব সময় রাহুল রিয়া আর শাশুড়ি থাকে। সেদিন রাহুলের ঘুম ভাংগার পর চোখ কচলাতে কচলাতে বাথরুম এর দিকে যাচ্ছিলো কিন্তু সে জানতো না যে রিয়া তখন বাথরুমে গোসল করছে। বাথরুম এর দরজা টার ছিটকিনি নষ্ট এটা লাগানো যায়না।
রাহুল যখন বাথরুম এর দরজা ধাক্কা দিয়ে তিতরে ডুকলো তখন রিয়া পুরা নগ্ন হয়ে গোসল করছে গায়ে একটা সুতা পর্যন্ত নেই। রাহুল ভিতরে ডুকে যেনো আকাশ থেকে মাটিতে পড়লো সে কি করবে ভেবে পাচ্ছেনা এর মধ্যেই রাহুলের চোখ রিয়ার বুকে গিয়ে আটকা পরলো এতো সুন্দর দুধ আর এতো সুন্দর ফিগার দেখে সে স্তম্ভিত হয়ে গেছে প্রায় ১ মিনিট অইখানেই হা করে দাঁড়িয়ে রইলো এই দিকে রিয়া দুহাতে তার বুকে ডেকে উলটা হয়ে ঘুরে গেলো আর এই সুজোগে রাহুল রিয়া পুরা পিছন দেখে নিলো তারপর সে সরি বলে বাথরুম থেকে বের হয়ে গেলো আর গিয়ে আবার শুয়ে পরলো।
আর এদিকে রিয়া তার গোসল শেষ করে বাথরুম থেকে বের হয়ে তার কাজ করতে লাগলো।
রাহুল শুয়ে আছে টিকি কিন্তু তার কিছুতেই ঘুম আসছেনা তার চোখে শুধু রিয়ার ফিগার এর ছবি ভাসছে। সে অনেককিছু ভাবতে লাগলো আর শেষ টিক করলো যে রিয়াকে তার চাই ই চাই তাকে না পেলে তার হবেনা।
জীবনটা ধর সাগর, আর হৃদয় তার তীর।
[+] 2 users Like iamapagol's post
Like Reply
#4
আমার বাংলা টাইপিং অনেক খারাপ তাই কোন বানান ভুল হলে কিছু মনে করবেন না আর এই গল্পটা আমি শেষ করবো তাই কেও ভাইবেন নে যে মাঝপথ এ ছেড়ে দিবো। ভালো লাগলে কমেন্ট করবেন।
জীবনটা ধর সাগর, আর হৃদয় তার তীর।
Like Reply
#5
#আপডেট ২
#এসব ভাবতে ভাবতে রাহুল আবার ঘুমিয়ে পরলো আর এদিলে রিয়া দুপুরের রান্না বসালো শাশুড়ির সাথে মিলে। রিয়ার শাশুড়ি রিয়াকে বললো যে রাহুল সকাল থেকে এখনো ঘুম থেকে উটলোনা মিস্টিও বাসায় নেই রাহুলকে একটু ডেকে তুলে দাও সকালের খাবার এখণো খায়নাই।
রিয়া বললো আচ্ছা মা ভাত টা নামিয়ে আমি যাচ্ছি দাদাভাই কে ডাকতে।
রিয়া রাহুলকে দাদাভাই বলে ডাকে।
রিয়ার সকালের কথা মনে পরে গেলো যে থাকে রাহুল পুরাই নগ্ন ভাবে দেখে ফেলেছে কি লজ্জার ব্যাপার এখন কিভাবে রাহুলের সামনে সে যাবে সেটাই ভাবছে।
অনেককিছু ভাবার পর সে মনে মনে বললো যে দাদাভাই তো আর ইচ্ছা করে দেখেনি সেটা একটা দুর্ঘটনা।
এতোক্ষনে হয়তো দাদাভাই সবকিছু ভুলেই গেছে।
ঘড়িতে তখন দুপুর ২ টা বাজে।
রিয়া রাহুলের বিছানার কাছে গিয়ে রাহুলকে ডাক দিলো
কয়েকটা ডাক দেওয়ার পর রাহুলের ঘুম ভাঙলো আর চোখ খুলে দেখলো তার সামনে রিয়া দাঁড়িয়ে আছে যেনো স্বর্গ থেকে কোন পরি এসে নেমেছে তার সামনে
চুল গুলা এখনো ভেজা লাল টুকটুক ঠোটে হালকা লিপস্টিক দিয়েছে চোখে কাজল দেওয়া। তার সামনে দাঁড়িয়ে মুচকি হেসে বললো দাদাভাই কয়টা বাজে দেখছো এখনো ঘুম থেকে উটোনাই দিদিভাই যদি এসে দেখে তুমার মাথা ফাটাবে তারাতারি উটে গোসল করে খেয়ে নাও একবারে দুপুরের রান্না হয়ে গেছে রিয়া একদমে সব বলে গেলো আর রাহুল রিয়ার মুখের দিকে তাকিয়ে আছে। রিয়া বুজে ফেললো যে রাহুল এক নজরে তার দিকে তাকিয়ে আছে তাই একটু লজ্জা পেয়ে সেখান থেকে চলে গেলো যাওয়ার আগে মুচকি একটা হাসি দিয়ে গেলো রাহুলের চোখে চোখ রেকে।

#রাহুল আর কোনকিছু না ভেবে সোঝা বাথরুম এ চলে গেলো। আর ছোট একটা গামছা পড়ে গোসল করতে শুরু করলো।
#রিয়ার মাথায় কি দুষ্টামি ভর করলো সে জানে যে রাহুল এখন বাথরুম এ আছে তাই সে ফ্রিজ থেকে মাছের একটা বক্স নিয়ে বাথরুম এর দিকে গেলো আর দরজা খুলে ভিতরে ডুকে গেলো রাহুল তো পুরাই হতবাক হয়ে গেলো তার গায়ে ছোট একটা গামছা ছাড়া আর কিছুই ছিলোনা।
রাহুল বলে উটলো বউদি এটা কি হলো তুমি যানোনা আমি গোসল করছি তখন রিয়া হাসতে বললো যে আমি খেয়াল করিনাই সরি বলে হাসতে হাসতে চলে গেলো।
তখন রাহুল মনে মনে ভাবলো বউদি কি এটা ইচ্ছা করে করলো নাকি না জেনে করেছে।।
রাহুল গোসল করে বের হয়ে কাপড় পরে টিভি অন করে বসে আছে তখনি মিস্টি ফোন করে কি করছে না করছে জিজ্ঞাসা করলো আর বললো যে আমার আসতে সন্ধ্যা হবে তুমি খেয়ে নিও এক বান্ধবীর বাসায় এসেছি সবাই মিলে।
রাহুল বললো আচ্ছা টিক আছে। রাহুল এখানে আসলে মিস্টিকে নিয়ে কোন চিন্তা করেনা কারন সে জানে এইখানে আসলে সে তাফ ইচ্ছামত সব কিছু করে আর সেও তেমন কিছু মনে করেনা।
রাহুল বসে টিভি দেখছে এর মাঝে রিয়া খাবার নিয়ে রাহুলকে খেতে বললো রাহুল খেতে শুরু করলো রিয়া সামনে বসে আছে চেয়ারে আর টিভি দেখছে।
রাহুল তখন রিয়াকে বললো বউদি একটা সত্যি কতজা বলতো?
রিয়া বললো কি?
*তুমি কি তখন ইচ্ছা করে বাথরুমে ডুকেছিলে?

*রিয়া মুচকি হেসে বললো কি জানি জানিনা।

*সত্যি কথা বলো ইচ্ছা করে নাকি না জেনে?

*যদি বলি ইচ্ছা করে তাহলে কি হবে?

*কিছু হবেনা জেনে রাখলাম এই আরকি।

*তুমিও বাথরুমে ডুকেছিলে আমি যখন গোসল করছিলাম তাই আমিও ডুকেছি সো দুজনেই সমান সমান।

*হুম এবার বুজেছি। ভালো করেছো নাহলে নিজেকে অপরাধী মমে হতো আমার।

*তবে সমান সমান হয়নাই তুমি আমার সবকিছু দেখে ফেলেছো কিন্তু আমিতো তুমার কিছু দেখিনাই বলে হাসতে হাসিতে চলে গেলো।

#রাহুল খাবার শেষ করে মনে মনে ভাবতে লাগলো তাহলে কি রিয়া নিজে থেকে আমার কাছে ধরা দিয়ে যাচ্ছে??
জীবনটা ধর সাগর, আর হৃদয় তার তীর।
[+] 1 user Likes iamapagol's post
Like Reply
#6
#আপডেট ৩

#এই ঘটনার পর সব কিছুই স্বাভাবিক হয়ে গেলো রিয়াও এই ব্যাপারে আর কিছু বলে নাই আর রাহুলও অনেক কিছু চিন্তা ভাবনা করে আপাতত এই ব্যাপারটা নিয়ে আর সামনে এগুলো না। সবকিছু আগের মতোই চলতে থাকলো। রাহুল যখনি বাজারে যায় মিস্টি আর রিয়ার জন্যে কিছুনা কিছু নিয়ে আসে আর রিয়াও অনেক সময় দাদাভাই এটা এনো সেটা এনো নিজের মনে করেই বলে কোন রকম সংকোচ করেনা।
অনেকসময় তারা সবাই মিলে লুডু খেলতে বসে বিছানায়।
একদিন সবাই মিলে যখন লুডু খেলছে তখন রাহুলের চোখ রিয়ার দুধে গিয়ে আটকে গেলো আর সেটা রিয়াও টের পেলো কিন্তু কিছু মনে করলো না আরা ডান হাত দিয়ে কাপড় টা টিক করে রাহুলের চোখে চোখ রেখে মুচকি একটা হাসি দিলো।
রাহুল একটু লজ্জাই পেলো।
পরের দিন রাহুল বাড়িতে চলে আসলো আর মিস্টিও সাথে চলে আসলো।

#রাহুল বাড়িতে আসার পর মাঝে মাঝে রিয়ার সাথে ফোনে কথা হতো এই হাই হেলো কেমন আছো এক দুই মিনিটের বেশিনা।
রাহুলও তার চাকরি নিয়ে ব্যাস্ত থাকে তাই অন্যকিছু নিয়ে ভাবার সময় পায়না।
রাহুল আর মিস্টি দুজন আগের মতোই তাদের সংসার নিয়ে দিন কাটাচ্ছে এর মধ্যে একদিন খবর পেলো যে রিয়া বউদি প্রেগন্যান্ট ৫ মাসের সেটা শুনে মিস্টি অনেক খুশি যে তার ভাই এর বাচ্চা হবে সে ফুফু হবে।
আমিও অনেক খুশি হলাম এটা শুনে তারপর ফোন দিউএ রিয়া কে অভিনন্দন জানালাম সেও অনেক খুশি।
এর ভিতর একবার আমি সশুর বাড়িতে গিয়েছিলাম তার সবাইকে দেখে আসছিলাম। একটা অফিসের কাজে গেছিলাম সেখানে তখন বউদি তার বাপের বাড়িতে ছিলো। আমি তাদেফ বাড়িতে গেছি সেটা শুনে আমাকে ফোন করদ বললো তাকে যেনো গিয়ে দেখে আশি।
আমারো কেন জানি রিয়াকে খুব দেখতে ইচ্ছা করছিলো তাই আমিও তাদের বাড়িতে রওনা হলাম ২ ঘন্টার রাস্তা পার হয়ে তাদের বাড়িতে গেলাম সবাই আমাকে অনেক যত্ন করলো কোন ভাবেই আজ আসতে দিবেনা তাই সেইদিন ওখানে থেকে গেলাম।
বউদির তখন ৯ মাস চলছে আর কয়দিন পরেই বাচ্চা হবে ডাক্তার দিন তারিখ বলে দিছে।
রিয়া বউদির সাথে যখন দেখা হলো তখন সে আমাকে দেখে অনেক খুশি আমিও তাকে দেখার পর পুরাই হতোবাক কারন আমি জানি যে প্রেগন্যান্ট মেয়েদের চেয়ারা একটু খারাপ হয়ে যায় সেই সময়টায় কিন্তু রিয়ার ক্ষেত্রে পুরাই উলটা তাকে আগের থেকে আরো বেশি সুন্দর লাগছে।

#আমি খাওয়া দাওয়া করে একটু বের হবো বলে টিক করলাম রিয়ার ছোট ভাইকে নিয়ে বের হলাম আর রিয়া কে জিজ্ঞাসা করলাম যে বউদি তুমার জন্যে কি আনবো খাবারের?
বউদি বললো তুমার যা ইচ্ছা হয় নিয়ে এসো
বউদি খাবারের ব্যাপারে একদব লজ্জা করেনা সে খেতে অনেক পছন্দ করে।
আমি বাজার থেকে বউদির জন্যে অনেক কিছু নিয়ে আসলাম ।
রাতে খাওয়া দাওয়ার পর শুতে যাবার আগে বউদির সাথে গল্প করতে বসলাম।
#তা বউদি তুমার শরির এখন কেমন আছে?

*ভালোই আছে আমার কোন সমস্যাই নাই আমার তো মনেই হয়না যে আমি প্রেগন্যান্ট।

#ভালোতো সেটা অবশ্য তুমাকে দেখেই বুজা যাচ্ছে যে তুমি একদম ফিট আছো।

*বউদি হাসি মুখে...আমাকে দেখে কিভাবে বুঝলা যে আমি একদম ফিট আছি?

#কারন তুমার নয় মাস চলছে তারপরেও একদম সুস্থ আছো আর......

*আর কি.....

#না আর কিছুনা।

*কিছু একটা তো বলতে চাচ্ছিলে তুমি।

#আরেনা কিছুনা।

*আর কি বলো বলছি না হলে কিন্তু আমাই রাগ করবো।

#আরি কি বলতে চাচ্ছি সেটা শুনলেও তুমি রাগ করতে পারো।

*আরেনা আমি রাগ করবোনা বলো।

#আর কিছু বলতে তুমাকে আগের থেকেও এখন অনেক সুন্দর লাগছে সেটা বলতে চাচ্ছিলাম।

*বউদি আমার কথা শুনে হাসতে শুরু করলো আর বল্লো তাই নাকি?

#হা সত্যি তুমাকে অনেক সুন্দর লাগচে।

*আচ্ছা বুঝলাম।

#আচ্ছা বউদি দাদা টিকটাক তুমার খবর নিচ্ছেতো নাকি??

*তুমার দাদার কথা আমার সাথে বলবানা সে আছে তার ব্যাবসা নিয়ে আমার কথা ভাবার কি তার সময় আছে নাকি?

#আমি বললাম কিজে বলো দাদা নিশ্চই তুমার অনেক খেয়াল রাখে তাইনা?

*তার মনে চাইলে মাঝে মাঝে ফোন দিয়ে একটু কথা বলে ৩ মাস হলো আমি এখানে আসলাম তার একবার সুযোগ হলোনা আমাকে দেখতে আসার। বলে কেঁদে দিলো বউদি।

#আরে কান্না করছো কেনো হয়তো বেচারা অনেক ব্যাস্ত নাহলে এতো সুন্দরি বউ রেকে কেও দূরে থাকতে পারে?

*সুন্দরি না ছাই নিজের জামাই যদি বউকে সুন্দরি না বলে আর খেয়াল না রাখে তাহলে সুন্দর দিয়ে কি হবে।

#তা টিক আছে তারপরেও দাদাকে ভুল বুজা টিকনা।

*দাদাভাই তুমি না জেনে কথা বলবানা প্লিজ আমি তার সাথে সংসার করি সো আমি জানি সে কিরকম তাই এসব ব্যাপারে কিছু বলোনা পরে আমার মাথা গরম হিয়ে যাবে।

#আমি বুঝতে পারলাম যে বউদি দাদার উপর অনেক রেগে আছে তাই আর কথা বারালাম না। আর রিয়া বউদি অনেক অনেক রাগি সেটা আমি ভালো করেই জানি তার যে কি পরিমান রাগ সেটা আমি নিজের চোখে অনেকবার দেখেছি রাগ উটলে তার মাথা টিক থাকেনা।

#কিছুক্ষণ কথা বলার পর আমি ঘুমিয়ে পড়লাম বউদিও গিয়ে শুয়ে পরলো।
সকালে উটে আমি চলে আসার জন্যে রেডি হলাম বউদি তার রুমে শুয়ে আছে। আমি সকালের নাস্তা করে বউদির রুমে গেলাম দেখলাম তার মনটা একটু খারাপ।

#আমি বউদিকে বললাম যে মন খারাপ করোনা সব টিক হয়ে যাবে।

*দাদাভাই তুমি আসাতে আমার অনেক ভালো লাগছে বাচ্চা হবার পর তুমাকে দিদিভাইকে নিয়ে কিন্তু আসিতেই হবে।

#আচ্ছা টিকা আছে আসবো তুমি ভালো থেকো আমি এখন যাই বলে বউদির হাতে হাত রাখলাম।

*দাদাভাই তুমিতো আমাকে মাঝে মাঝে ফোন দিতে পারো বাড়িতে গেলে তো আর আমাদের মনেই রাখোনা।

#আচ্ছা যাও এবার থেকে প্রত্যেকদিন তুমাকে ফোন দিবো আর আমি যদি নাও দেই তুমি আমাকে ইমুতে ফোন দিও।

*আমার ফোনটা না এখন সমস্যা করে অনেক তুমার দাদা নতুন ফোন কিনে দিবে দিবে করেও দিচ্ছেনা।

#আচ্ছা দাদা না দিলে নাই আমি তুমাকে একটা নতুন ফোন কিনে দিবক যাও।

*বউদি বললো না না তুমাকে দিতে হবেনা থাক।

#আরে সমস্যা নাই আমি দিলে কেও কিচ্ছু বলবেনা।
#আচ্ছা বউদি তাহলে আমি আসি বলে চলে আসলাম এবং সেই আগের মতোই আমার ব্যাস্ততা নিয়ে দিন চলতে লাগলো
আর প্রত্যেকদিন না হলেও সপ্তাহে ৩-৪ দিন বউদির সাথে ফোনে কথা হয়
আমি আসার ১৫ দিন পরেই বউদি একটা মেয়ে বাচ্চা হয় আর বাচ্চা হবার পরের দিন আমার বউ তার বাপের বাড়ি চলে গেলো আমি যেতে পারিনাই ছুটি পাইনাই সেজন্যে ফোনে বউদির সাথে কথা হয়েছে।
সিজারে বাচ্চা হইছে তাই কিছুদিন বউদি অসুস্থ ছিলো।
এর মাজে আমার বউ ১ মাস বাপের বাড়িতে থেকে আবার চলে আসলো।
আর বউদির সাথে মাজে মাজে আমার ফোনে কথা হচ্ছে ।
জীবনটা ধর সাগর, আর হৃদয় তার তীর।
[+] 1 user Likes iamapagol's post
Like Reply
#7
কেমন লাগছে জানাবেন আর রেপু দিতে ভুলবেন না পরে আবার আপডেট দিবো।
জীবনটা ধর সাগর, আর হৃদয় তার তীর।
Like Reply
#8
তিন মাস পরে বউদির মেয়ের নামকরণ এর অনুস্টান সো যেতেই হবে তাই কয়েকদিন এর ছুটি নিয়ে নিলাম।

অনুস্টানের ৩ দিন আগেই আমিরা চলে গেলাম বাসায় আরোও অনেক মেহমান আসছেন। কিন্তু আমার জন্যে একটা রুম সবসময় বরাদ্দ তকে সেখানে আর কারো এন্ট্রি হয়না। আমি আমার রুমেই সারাদিন টিভি দেখে সময় কাটাই।
সশুর বাড়িতে যাবার পর থেকেই বউদি উপর থেকে আমার নজর কোন ভাবেই সরাতে পারছিনা তাকে যতো দেখি ততোই তার প্রতি আমি দুর্ভল হয়ে পরছি। আর আমি যখন বউদির দিকে তাকিয়ে থাকি বউদিও মাঝে মাঝে সেটা খেয়াল করছে আর শুধু মুচকি হাসে আর কিছু বলেনা।

#অনুস্টানের জন্যে সবাই অনেক ব্যাস্ত আর আমিও সবার সাথে এটা সেটা কাজ কাজ করছি।
মাঝে মাঝেই বউদি সামনে পরে যাই আর বউদিও একটা হাসি দিয়ে চলে যায়।

এবার একটা জিনিস খেয়াল করলাম যে বউদি আমার একটু বেশিই খেয়াল রাখছে।
এতো ব্যাস্ততার মাঝেও সময়মত খাচ্ছি কিনা সব দিক থেকেই।
#আমি আসার সময় বউদির জন্যে একটা নতুন ফোন নিয়ে আসছি কিন্তু বউদিকে এখনো দেইনাই পরে সময়মত দিবো বলে টিক করে রাখছি। আর ফোনের ব্যাপারটা আমার বউ জানে আমার বউ তার ভাই এর বউ কে নিজের বোনের মতোই মনে করে তাদের মাঝে এতো মিল কেও বুজবেই না যে তারা ননদ বউদি তারা দুজন দুজন কে অনেক পছন্দ করে যা বলার ভাষা নেই।
অনুস্টান এর দিন বাসায় অনেক মানুষ আমি সকাল গোসল করে রেডি হয়ে গেছি বউদি তারা সবাই কাজ করছে আমি বসে বসে বোরিং হয়ে গেছি তাই আমার রুমে গিয়ে শুয়ে পড়লাম।।
কখন যে চোখ লেগে গেলো বুজতেই পারিনি আর তখন কারেন্ট ছিলোনা

কিছুক্ষণ পর কিছু একটার শব্দে আমার চোখ খুলে গেলো আর চেয়ে দেখি বউদি আয়নার সামনে দাঁড়িয়ে আমার রুমে কাপর চেইঞ্জ করছে যা দেখে আমি চোখ আটকে গেছে।

#বউদি শুধুমাত্র একটা ছায়া আর ব্রা পড়ে আছে আর এই অবস্তায় শারী ব্লাউজ না পড়ে আগে সাজুগুজু করছে পড়ে হয়তো ব্লাউজ আর কাপড় পরবে।

#আমি হালকা চোখ খুলে যা হচ্ছে সব দেখে যাচ্ছি যা আমার চোখের সামনে হচ্ছে।

বউদি যখন অর্ধেক টা শারী পরে ব্লাউজ এর হুক লাগাতে যাবে তখন আমাকে অবাক করে বলে উটলো
*দাদাভাই চুরের মতো কারো কাপর বদলানো দেখা কিন্তু ভালোনা।

#আমিতো পুরায় টাস্কি খেয়ে গেলাম যে বউদি কিভাবে বুজলো যে আমি সব দেখছি।

*আমি আয়না দিয়ে সব দেখছি যে তুমি আর চোখে সব দেখছো।

#আমার কি যেনো হলো আমিও বলে উটালাম আমি কি করবো এতো সুন্দরি কেও আমার সামনে এসে কাপড় চেইঞ্জ করলে ইচ্ছা না থাকলেও যেকেও তাকিয়ে থাকবে তারপরেও আমি সরি ভুল হয়ে গেছে।

*আর সরি বলতে হবেনা তুমিতো আমার সবকিছু দেড় বছর আগেই দেখ ফেলেছো। এখন আর তাকিয়ে না থেকে আমার ব্লাউজের হুকটা লাগিয়ে দিয়ে যাও।

#আমি একটু হবাক হয়ে বললাম বউদি তুমি কি সিরিয়াস বলছো নাকি মজা করদ বলছো?

*মজা করছি না সিরিয়াস তারাতারি আসো সবাই অপেক্ষা করছে।

#আচ্ছা আসছি বলে আমি বিছানা থেকে নিছে নেমে বউদির কাছে গিয়ে দাড়ালাম।

*কি হলো তারাতারি করো...

এর মাঝেই বাইরে থেকে মিস্টির আওয়াজ কি হলো বইদি তুমার সাজুগুজু হলো নাকি?...

*বউদি বলে উটলো হা হয়ে গেছে আর ১০ মিনিট সময় দাও শেষ প্রায়।

তারপর বউদি বল্লো দাদাভাই তারাতারি হুক গুলা লাগিয়ে দাও।

আমিও কাপা কাপা হাতে বউদির ব্লাউজের হুক লাগাতে শুরু করলাম হুক লাগানোর সময় বউদির পিটে ২ বার আমার হাতে স্পর্শ লেগে গেলো তখন বউদি বল্লো দাদাভাই তুমার হাত কাপছে কেনো? দিদিভাই এর ব্লাউজের হুক কি তুমি মাজে মাজে লাগিয়ে দাওনা? এটা বলে মুচকি হাসি দিলো আমি আয়নায় দেখলাম।

#তুমার দিদিভাই তো আমার বউ লাগে তাই তখন হাত কাপেনা।

*তাহলে আমাকেও দিদিভাই মনে করে লাগিয়ে দাও বলে হাসতে লাগলো আর এর মাজেই কারেন্ট টা ভলে গেলো।

#কারেন্ট যাবার সাথে সাথে আমার কি যে হলো আমি বউদি কে পিছন থেকে জড়িয়ে ধরে ফেললাম আর তাফ ঘারে মুখ ঘষতে শুরু করলাম।

*বউদি বলে উটলো দাদাভাই তুমি কি করছো ছাড়ো।

#না ছাড়বো না তুমিই তো বলছো যে তুমাকে দিদিভাই মনে করতে।

*আমি মজা করে বলছি প্লিজ ছাড়ো কেও ছলে আসবে।

#কেও আসবেনা দড়জা বন্ধ করা আমি দেখেছি।

*প্লিজ দাদাভাই আমাকে ছাড়ো আমি মজা করে বলছি।

#মজা করার সময় মনে ছিলোনা এখন আর ছাড়া সম্ভব না বলেই বউদি কে আমার দিকে গুড়িয়ে তার ঠোঁটে আমার ঠোট রখে লিপ কিস করতে শুরু করলাম বউদি ছাড়াতে অনেক চেষ্টা করছে কিন্তু আমি শক্ত করে ধরে রাখছি তাই আমার সাথে পেরে উটেনাই আর নিজেও নিজের ঠোট খুলে দিলো আমি চুষতে আরম্ব করলাম আর দু হাত দিয়া বিউদির দুধ টিপতে লাগলাম।

আমার মনে হচ্ছে আমি স্বর্গের সুধা পান করছি ৫ মিনিট লিপ কিস আর দুধ টেপার পর আবার মিস্টির আওয়াজ বইদি কারেন্ট চলে গেছে তারাতারি বের হও সবাই তুমার অপেক্ষা করছে।

*বউদি বল্লো দিদিভাই আমাই আসছি দ্বারাও রেডি হয়ে গেছি একটু বাথরুম এ যেতে হবে।

#আচ্ছা তাড়াতাড়ি আসো আর তুমার দাদাভাইকে কি করে তাকেও ঘুম থেকে উটিয়ে নিয়ে আসো।

*দাদাভাই এখনো ঘুমে আচ্ছা আমি ডেকে দিচ্ছি। বলেই আমাকে বল্লো দাদাভাই ছাড়ো প্লিজ আমাকে যেতে হবে।
জীবনটা ধর সাগর, আর হৃদয় তার তীর।
[+] 2 users Like iamapagol's post
Like Reply
#9
*দাদাভাই এখনো ঘুমে আচ্ছা আমি ডেকে দিচ্ছি। বলেই আমাকে বল্লো দাদাভাই ছাড়ো প্লিজ আমাকে যেতে হবে।

#আচ্ছা ছেড়ে দিচ্ছি বলে আমি বউদির ঠোটে আবার ঠোট রেখে দিলাম আর শারির উপর দিয়ে তার নিচে হাত দিলাম আর তাতে বউদি রাগে আমাকে ধাক্কা দিয়ে ফেলে দিয়ে অসভ্য কোথাকার বলে চলে গেলো।

#আমি একটু লজ্জা পেলাম আর নিজেকে অনেক অপরাধী মনে হলো।।
জীবনটা ধর সাগর, আর হৃদয় তার তীর।
[+] 1 user Likes iamapagol's post
Like Reply
#10
Heart 
#কিছুক্ষণ পর আমি রুম থেকে বের হলাম এবং দেখলাম সবাই ব্যাস্ত বাসা ভর্তি লোকজন অনুস্টান প্রায় শেষ এখন খাওয়া দাওয়ার পালা।
আমার চোখ গিয়ে পরলো রিয়া বউদির উপর অনেক সুন্দর করে সেজেছে দেখে আমার মাথা টিক নেই আমি তাকিয়ে আছি তার দিকে বেগুনি কালারের একটা শারি পড়েছে সাথে ম্যাচিং করা ব্লাউজ ঠোটে লাল লিপস্টিক, চোখে কাজল দেখে মনে হচ্ছে যেন স্বর্গের অপ্সরা।
আমি বিশ্বাস করতে পারছিনা যে কিছুক্ষণ আগে আমি বউদির এতো সুন্দর ঠোট গুলা ইচ্ছামত চুষেছি আর ব্লাউজের উপর দিয়ে এই দুধ গুলা টিপেছি। এগুলা ভাবতে ভাবতে আর বউদিকে দেখে আমি প্যান্ট এর ভিতরে আমার বাড়া শক্ত হয়ে দাঁড়িয়ে গেছে তাই তারাতারি বাথরুমে গিয়ে বউদি কে কল্পনা করে এই প্রথম নিজেকে টাণ্ডা করলাম।
জীবনটা ধর সাগর, আর হৃদয় তার তীর।
[+] 1 user Likes iamapagol's post
Like Reply
#11
#বাথরুম থেকে বের হয়ে যখন আসলাম তখন দেখলাম সবাই খাওয়া দাওয়া করছে মিস্টি এসে আমাকেও খেতে দিলো বউদি একবারও আমার দিকে তাকালো না আমার খুব খারাপ লাগছিলো।
খাওয়ার পরে বাইরে বের হলাম একবারে রাতে বাসায় আসলাম বাসা অরায় খালি আর এসে শুনলাম যে বউদি কাল তার ভাইয়ের সাথে বাপের বাড়িতে চলে যাবে। তাই আমিও মনে মনে ভাবলাম তাহলে আমিও কাল চলে যাবো। সেটা আমি মিস্টি কেও জানালাম যে আমি কাল চলে যাবো মিস্টি বললো আচ্ছা।
রিয়ার সাথে কথা বলার অনেক চেস্টা করলাম কিন্তু সে সুযোগ এই দিলোনা।
রাতে না খেয়ে শুয়ে পরলাম মন টা অনেক খারাপ। মিস্টি কে বললাম যে বউদির জন্যে যে ফোনটা এনিছিলাম সেটা তুমি দিয়ে দিও।
রিয়া তার বাপের বাড়িতে বিকালে যাবে আর আমার বাস সন্ধায় তাই সারাটা দিন বাসায় কাটিয়ে দিলাম। বিকালে রিয়া তার ভাইয়ের সাথে চলে গেলো আমার দিকে একবার ফিরেও থাকালো না। আমিও আর কথা বলার চেস্টা করিনি। আমিও সবার কাছ থেকে বিদায় নিয়ে বাসে উটে পরলাম।
সারারাত বাসে কাটাতে হবে রাত যখন ১২ টা বাজে তখন ফেইসবুকে দেখি রিয়া অনলাইনে আমি একটা টেক্সট করলাম থাকে যে আই এম সরি।
সে টেক্সট সিন করেও কোন রিপ্লাই দিলোনা।
সেটা দেখে আমার আরোও খারাপ লাগলো।
জীবনটা ধর সাগর, আর হৃদয় তার তীর।
[+] 1 user Likes iamapagol's post
Like Reply
#12
#বাড়িতে চলে আসার পর আবার সেই অফিস আর বাসা নিয়ে ব্যস্ত হয়ে পরলাম কিন্তু রিয়াকে মাথা থেকে সরাতে পারছি না।
ওইদিন রাতের পর থেকে রিয়াকে আর ফেইসবুকে ও পেলাম না তারপর সাহস করদ ফোন দিলাম কিন্তু ফোনও অফ তারপর মিস্টকে জিজ্ঞাসা করলাম সে বললো যে দাদার সাথে নাকি কি জিয়ে ঝগরা হইছে তার জন্যে রাগে ফোন অফ করে রাখছে।
সেদিন ছিলো শুক্রবার দুপুর ১২ টায় ঘুম থেকে উটলাম ফ্রেশ হয়ে মোবাইল টা হাতে নিয়ে ফেইসবুকে ডুকে দেখলাম নিউ একটা আইডি থেকে ফ্রেন্ড রিকুয়েস্ট আসছে সাথে একটা ম্যাসেঞ্জারে ম্যাসেজ রিকুয়েস্ট ওই আইডি থেকে।
"হাই দাদাভাই আমি রিয়া এটা আমার নিউ আইডি আর এটা আমার নাম্বার রাতে ফোন দিও আর আমি তুমার সাথে রাগ করিনি "
জীবনটা ধর সাগর, আর হৃদয় তার তীর।
[+] 1 user Likes iamapagol's post
Like Reply
#13
#রিয়ার ম্যাসেজ পেয়ে আমি তো মহা খুশি নিজেকে অনেক হাল্কা লাগতেছিলো।
রাতে মিস্টির সাথে কথা বলা শেষ করে রিয়া যে নাম্বার টা দিয়েছিলো সেটায় ফোন দিলাম রিং হবার সাথে সাথে রিসিভ কিরলো

*হেলো দাদাভাই কেমন আছো?

#আমি ভালো আছি তুমার কি খবর?

*আছি ভালোই। দাদাভাই তুমি কি আমার সাথে রাগ করেছা সেদিনের জন্যে?

#আমারো সেইম প্রশ্ন তুমি কি আমার সাথে রাগ করেছো? সেদিন তুমি আর আমার সাথে কোন কিথা বল্লেনা। সেদিনের জন্যে আমি সরি।

*আরেনা তুমার সাথে আমার কোন রাফগ নেই আসলে সেইদিন তুমার দাদার সাথে আমার ঝগরা হয়েছিলো যার জন্যে আমার মন খারাপ ছিলো তাই কারো সাথে কথা বলিনি। আমাকে ভুল বুযোনা।

#ও আচ্ছা আমি আরো কতো কিছু চিন্তা করে ফেলেছি হয়তো সেদিনের সেই ঘটনার জন্যে রাগ করেছো হয়তো।

*আচ্ছা বাদ দাও এসব কথা। আর তুমাকে অনেক ধন্যবাদ এতো সুন্দর একটা ফোন গিফট করার জন্যে।

#তুমাকে ও ধন্যবাদ আমার সাথে রাগ না করার জন্যে।

* আচ্ছা দাদাভাই এখন রেখে দেই রাত ৩ টায় ফোন দিবো যদি তুমি ঘুমিয়ে না পরো।

#রাত ৩ টায় কেনো তুমার সাথে কথা বলার জন্যে সারারাত জেগে থাকতে পারবো।

*বাহহ বা তাই নাকি??

#হা তাই।

*ওকে রাত ৩ টায় কথা হবে এখন বাই।

বলে ফোন রেখে দিলো আমিও রিয়ার ফোনের অপেক্ষা করতে লাগলাম।
আমার মনে হচ্ছে আমি নতুন প্রেমে পরেছি আর প্রেমিকার ফোনের অপেক্ষা করছি ?
জীবনটা ধর সাগর, আর হৃদয় তার তীর।
[+] 2 users Like iamapagol's post
Like Reply
#14
#একদম কাটায় কাটায় ৩ টার সময় রিয়ার ফোন এলো

রিয়া অনেক আস্তে আস্তে কথা বলছে

*দাদাভাই কি ঘুমিয়ে পরেছিলে নাকি?
#নাতো ঘুমাইনি তুমার ফোনের অপেক্ষা করছিলাম।
*আমার ফোনের অপেক্ষা করছিলে কেনো?
#জানিনা কেনো অপেক্ষা করছিলাম।
*ভালো না জানা ভালো।
#এই কয়দিন ফোন অফ ছিলো কেনো তুমার?
*তুমার দাদার সাথে যামেলা হইছিলো তাই।
#এখন কি যামেলা শেষ?
*না তার সাথে আমার কথা হয়না আর এটা নতুন নাম্বার তুমি ছাড়া আর কেও জানেনা আর ফেইসবুক আইডি টাও নিউ কেও জানেনা।
#আচ্ছা কি হয়েছে একটু বলবে আমাকে?
*এসব নিয়ে কথা বলার কোন ইচ্ছা এখন আমার নেই। শুধু এটাই জেনে রাখো যে তুমার দাদা আমাকে ভালো বাসেনা আমাকে কেও ভালো বাসেনা। বলে কান্না শুরু কিরে দিলো।
#আরে বাবা কান্না করছো কেনে এতো সুন্দরি একটা বউকে যদি তার জামাই ভালো না বাসে তাহলে তো তার নিজেরি লস।
*থাক এসব কথা।
#না থাকবে কেনো আমার এতো সুন্দরি একটা বউ থাকলে মাথায় করে রাখতাম।
*হইছে থাক সব ছেলেরাই এসব বলে বিয়ের পর দেখা যায়।।
#আমি সত্যি বলছি।
*আচ্ছা আচ্ছা বুজলাম সবাই তো আর তুমার মতোনা।
#আমি কেমন?
*তুমি অনেক ভালো দিদিভাই অনেক লাকি তুমাকে পেয়ে।
#তাই নাকি বলে হাসলাম।
*হা তাই। আমিও যদি তুমার মতো একটা জামাই পেতাম ? আসলে আমার ভাগ্যটাই খারাপ।
#আচ্ছা মন খারাপ করোনা প্লিজ সব টিক হয়ে যাবে।
জীবনটা ধর সাগর, আর হৃদয় তার তীর।
[+] 1 user Likes iamapagol's post
Like Reply
#15
*আর কিচ্ছু টিক হবেনা।
#খাওয়া দাওয়া করা হইছে?
*হা হইছে।
#বাবু কেমন আছে।
*হা ভালোই আছে।
#একটা কথা বলি যদি কিছু মনে না করো
*হুম বলো।
#তুমার একটা ছবি দিবে এখন তুলে?
*ছবি দিতে পারবোনা বলেই ফোন কেটে দিলো।
দুই মিনিট পর আমার ম্যাসেঞ্জারে ভিডিও কল দিলো
*ছবি না দিয়ে একদম ভিডিও কল দিলাম
#অনেক অনেক ধন্যবাদ
*ওকে দেখা শেষ বলে রেখে দিয়ে আবার ফোন দিলো।
#ভালো করে দেখার আগেই রেখে দিলে
*কি আর দেখবে এক বাচ্চাফ মাকে দেখার কি আছে?
#কি যে বলো তুমার পিছনে এখনো হাজার হাজার ছেলে লাইন ধরবে।
:*তুমিও থাকবে নাকি সেই লাইনে??
#আমিতো সবার আগে থাকবো হাহাহাহা
*সত্যি?
#হা ১০০০% সত্যি তুমাকে যদি তুমার বিয়ে হবার আগে পেতাম তাহলে আমিই তুমাকে বিয়ে করে নিতাম।
*তাই নাকি?
#হা তাই।
*ভালোই পটাতে পারো দেখছি ?
#পাটানোর জন্যে বলছি না
এখনো যদি সুযোগ পাই.... বলে থেমে গেলাম
*কিসের সুযোগ পাওয়ার কথা বলছো?
#না কিছুনা।
*ভালো হবেনা বলছি বলো কি বলতে ছাইচো।
#বলতে ছাইচি তুমি যদি এখনো একটা সুযোগ দাও তাহলে তুমাকে বিয়ে করে ফেলবো হাহাহাহ।
*শখ কতো একট বিয়ে করে হয়না? আরেকটা করবা কেনো?
#এমনি মজা করলাম।
*আমি ভাবছি একটা প্রেম করবো কারন আমার জামাইতো এখন আর আমাকে ভালো বাসেনা তাই।
জীবনটা ধর সাগর, আর হৃদয় তার তীর।
[+] 1 user Likes iamapagol's post
Like Reply
#16
#আচ্ছা ভালো তাহলে ছেলে খুজে প্রেম শুরু করে দাও তুমার পিছিনে ছেলের অভাব পারবেনা।
*তুমিনা আগে বল্লা লাইনে তুমিও থাকবা এখন অন্য ছেলের কথা বলছো যে?
#তুমি তো আর আমার সাথে প্রেম করবা না তাই বললাম
*আমি যদি তুমার সাথে প্রেম করতে চাই তুমি করবা?
#জানিনা।
*তুমাকে ৩০ সেকেন্ড সময় দিলাম উত্তর দাও।
#হুম করবো।
*তাহলে তুমাকে পরিক্ষা দিতে হবে ।
#কিসের পরিক্ষা?
*তুমি যদি কাল সকাল ১০ টার ভিতর আমার বাসার সামনে আসতে পারো তাহলে আমি তুমার আর তুমি যা বলবে আমি তাই করবো।
#তুমি কি সিরিয়াস?
*হা আমি সিরিয়াস যা বলবো তাই করবে?
#যদি বলি আমি তুমাকে বিয়ে করবো?
*আমি সেটাও মেনে নিবো।
#ওকে তাহলে আমি আসছি সকাল ১০ টার ভিতরে।
বলে ফোন রেখে দিলাম। এখন ভাবছি কিভাবে যাবো।
ভোর ৫ টা বাজে ৬ ঘন্টার রাস্তা কিছু না ভেবেই রেডি হয়ে বাইক নিয়ে বের হয়ে গেলাম। বাইপাস হয়ে গেলে ৯ টার ভিতরে চলে যাবো কিন্তু রাস্তায় অনেক রিস্ক আছে।
কিন্তু কিছু করার নাই রিয়াকে নিজের করে পেতে হলে এই রিস্ক নিতেই হবে তাই যাত্রা শুরু করলাম আর সকাল ৯.৩০এ চলে আসলাম ওদের বাসার সামনে।

এসে রিয়াকে ফোন দিলাম ৩ বারের সময় ফোন পিক করলো।

#হেলো আমি তুমার বাসার কাছের চার দোকানে বসে আছি ১০ মিনিটের ভিতর শাড়ি পরে চলে আসো।
*আর ইই ম্যাড?? তুমি সত্যি সত্যি চলে এসেচো?
#হা তুমিই তো বল্লা।
*আমিতো মজা করে বলেছিলাম।
#আমি এসব বুজিনা তারাতারি রেডি হয়ে আসো।
*ওকে ৩০ মিনিট সময় দাও বাবুকে খাইয়ে আসছি।
#ওকে

আমি তো মহা খুশি আজ আর আমি ফোন করে পরিচিত এক হোটেলে একটা রুম বুকিং দিয়ে রাখলাম।
৩০ মিনিট পর রিয়া ফোন দিয়ে বলল যে সিএনজি নিয়ে অমুক জায়গায় আসো আমি তাই করলাম।
রিয়া সিএঞ্জি তে উটে আমাকে বললো তুমি আসলেই একটা পাগল
#তুমার জন্যে পাগল।
*রিয়া মুচকি হাসলো।
#বাসায় কি বলে আসলা?
*বলেছি বান্ধবীর বাসায় যাবো।
#আমার বউ এর অনেক বুদ্ধি হাহাহাহ
*এই আমি কি তুমার বউ?
#হা আজ থেকে তুমি আমার বউ কারন তুমি নিজে বলেছো।
*হুম শখ কতো
#কিছু খেয়ে আসছো?
*হা তুমি খেয়েছ? আর আমরা ওখন কোথায় যাচ্ছি?
#খাইছি আর আমরা এখন যাচ্ছি *****হোটেলে।
*কেনো?
#সেটা গেলেই বুজতে পারবে।

সিএনজি থেকে নেমে সুঝা হোটেলে ডুকে গেলাম
ফাইভ স্টার হোটেলের রুমে ডুকেই আমি রিয়াকে কিছু বলার সুযোগ না দিয়েই জড়িয়ে ধরে বললাম

রিয়া আই লাভ ইউ

রিয়া একটু অবাক হয়ে নিজেও বললো রাহুল তুমি কি সিরিয়াস?

হ্যা আমি সিরিয়াস

একবার এই সম্পর্ক শুরু হলে আর কিন্তু পিছনে ফিরে যাওয়া সম্ভব হবেনা

সেটা আমি জানি বলে আমার জড়িয়ে ধরলাম

রিয়াও এবার আমাকে জড়িয়ে ধরে বললো

রাহুল আই লাভ ইউ টু

আমাকে ছেড়ে যেওনা কোনদিন

আমি রিয়াকে কিস করতে শুরু করলাম
জীবনটা ধর সাগর, আর হৃদয় তার তীর।
[+] 4 users Like iamapagol's post
Like Reply
#17
keep going
Like Reply
#18
Next update kbe pabo onkdin t hlo abr next update din.
Like Reply
#19
(16-03-2020, 06:03 PM)iamapagol Wrote: গল্পের ক্যারেক্টার
১। রাহুল ৩০ বছর বিবাহিত শ্যমলা হ্যান্ডসাম
২।  রিয়া বৌদি ২২ বছর ৪ বছর আগে বিয়ে হয়েছে জামাই বিজনেসম্যান।
৩। রাজিব রিয়ার স্বামী তার এই গল্পে কোন ভুমিকা নাই তারপরেও  পরিচিতি দিয়ে রাখলাম।
৪। মিস্টি রাহুলের বৌ  তারও এই গল্পে কোন ভুমিকা নেই।

Next update kbe pabo.  Onkdin t hlo abr next update din.
Like Reply
#20
Good romantic story. Repped you.
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)