Thread Rating:
  • 19 Vote(s) - 3.47 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Adultery ভাঙ্গা ছাদ সজ্জিত বিছানা by bangali.bondhu
#1
চরিত্র পরিচয়

মূল চরিত্র- কমল, মলি/মল্লিকা (স্বামী-স্ত্রী)
কমলা-কমলের মা।
প্রশান্ত ও পলি/পল্লবী, মলির বাবা-মা
বিধান ও সুনিতা- পলির বোন ও জামাইবাবু( কমলদের প্রতিবেশি)
সঞ্জু ও ঝিনুক- বিধান ও সুনিতার ছেলে ও মেয়ে। 
এছাড়া বস্তির মধ্যে রানি বৌদি, চম্পা কাকি, মলির জেঠি ও তার দুই মেয়ে।
[+] 1 user Likes ronylol's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
পর্ব ১

তিন বছর হয়ে গেল কমলের বাবা অমল রায় মারা গেছেন। একাত্তরের সময় বাংলাদেশ থেকে এ দেশে নিজের বাবা-মার সঙ্গে চলে আসেন অমল বাবু। বিভিন্ন জায়গা ঘুরে অবশেষে দমদম রেল লাইনের পাশে অন্যদের সঙ্গে অমল বাবুর বাবা একটি ঝোপড়ি খাড়া করেন।ছেলের পাশে বেশিদিন থাকতে পারেননি তিনি।দু তিন বছরের ব্যবধানে দু জনেই অমলকে একে রেখে ধরা থেকে বিদায় নেন। তারপর একা হাতেই অমল বাবু নিজে সব করেছেন। চব্বিশ বছর বয়সে বিয়ে করলেন দু তিন ঘর পাশের বাড়ির মেয়ে কমলাকে।অনেক কষ্ট করে অমল বাবু একটি অটো কিনেছিলেন, কমলার বাবাও অমলকে সাহায্য করেছিলেন। কিন্তু সেই অটোতেই একদিন ট্রাকের ধাক্কা খেয়ে মারা পড়লেন অমল বাবু।রাজনীতিবিদরা এ ধরনের ঘটনা নিয়ে রাজনীতি করলেও কাজের কাজ কিছু হয়নি। অবশেষে ট্রাক মালিক কমলা ও কমলকে বুঝিয়ে সুঝিয়ে টাকা দিয়ে ব্যাপারটি মিটিয়ে নেয়।

কমলার বয়স ৩৮ বছর। বয়সের কারণে একটু মুটিয়ে গেলেও কমলার মধ্যে এখনো জেল্লা বাকি রয়েছে। বস্তির ছেলে ছোকড়াদের একান্ত আলোচনাতেই সেটা উঠে আসে। কমল এ বছর তেইশে পা দিল। কিন্তু তেইশ হলেও কমলের গা গতর দেখলে ওর বস্তির আশে পাশের বাড়ির বৌ ঝিরা লাল ঝরা দৃস্টি নিয়ে তাকিয়ে থাকে।ওদের বাড়ির পাশের বাড়িটা হল ঝিনুকদের। ঝিনুকদের বাড়ির পাশেই সরকারি নল বসানো। সেখানে স্নানের সময় দৃশ্য দেখার মতো হয়। আশে পাশের সব বৌয়েরা এসে একরকম বায়না করেই ওর কল টেনে দেয়।নিজের এসব গুনের কারণে ইতিমধ্যে কমল ঝিনুক ছাড়াও দু একজনকে ঝাড়ার সুযোগ পেয়েছে। কিন্তু দ বছর হল ঝিনুকের বিয়ে হয়ে যাওয়ায় সেই সুযোগে বাধা পড়ে রয়েছে।সাধারণত কমল ন’টার সময়েই অটো নিয়ে বেরিয়ে পড়ে। তবে সিজনের সময় গড়মিল হয়ে যায়। কেননা কমল লেখাপড়ায় দুর্বল হলেও ও টাকা পয়সার দিক দিয়ে খুব সতর্ক। এখনো বাড়িতে অনেক কাজ করা বাকি রয়েছে। এই ভাবেই কমল ও কমলার দিনকাল কেটে যাচ্ছে। বস্তির আর পাঁচজনের মতোই।

পলি ওরফে পল্লবীর ভাগ্য আর পাঁচজনের মতো নয়। অন্তত তাঁর পরিজনের মধ্যে এটাই বলা হয়ে থাকে। এমনকি তাঁর বাপের বাড়ির কলোনিতেই এ নিয়ে অনেকে কথা বলে। সে বস্তিতে গেলেই সবাই ওকে ছেঁকে ধরে। আজও। পল্লবীরা দুই বোন এক ভাই। পল্লবীর ওপরে বড় বোন সুনিতা এখন বাপের বাড়িতেই থাকে। পল্লবীর একমাত্র ছোট ভাই এখন দিল্লিতে থাকে। সেখানে সে কাপড়ের কাজ করে। সংসার সে ওখানেই পেতেছে। পল্লবীর যখন চোদ্দ বছর বয়স তখনই ওর বিয়ে হয়ে যায় বারাসাতের এক গ্রামে। দমদম বস্তিতে এমন ঘটনা আগে কখনো ঘটেনি যে কোনো রিফিউজির মেয়ে সঙ্গে এখানকার বসতি মানুষ বিয়ে করেছে। পলির স্বামী প্রশান্ত মিলে কাজ করেন। প্রশান্ত সে সময় সবে মিলের কাজ ঢুকেছেন। একদিন দমদমের দিকে কাজে এসে পলিকে দেখতে পায়। খোঁজ নিয়ে জানা যায় এখানে বস্তিতে তারা থাকে। পলির মুখের গড়ন মোটামুটি মানানসই হলেও ওর সবচেয়ে আকর্ষণীয় জিনিস ছিল ওর শরীর স্বাস্থ্য। মাত্র চোদ্দ বছর বয়সেও সে কুড়ি বছরের মেয়েদের মনে ঈর্ষা ধরিয়ে দিত।

অবশেষে প্রশান্ত-পলির বিয়ে হয়। পলির এখন একটা মেয়ে মলি/ মল্লিকা। সে এখন নাইনে পড়ছে। তাঁর বয়স এখন চোদ্দ বছর। গত কালই সে তাঁর বাপের বাড়ি বড়দি মানে সুনিতাদের বাড়ি এসেছে। সুনিতার এক ছেলে এক মেয়ে। মেয়ে ঝিনুকের বিয়ে হয়ে গিয়েছে। আর ছেলেটার বয়স পাশের বাড়ির কমলের মতো। ঝিনুকের বিয়ের সময়ে আসা হয়েছিল। এবার আসা হল।

অনেকদিন পর দুই বোন গল্প করছে।সুনিতা রান্না করছে আর পলি ওর পাশে বসে রয়েছে।
মলি এখন কোন ক্লাসে পড়ছে রে পলি?

নাইনে, কেন রে?

না এমনি। বলছি মাধ্যমিকের পরে মেয়ের বিয়ে দিয়ে দিবি নাকি আরো পড়াবি।

আরে সেটা নিয়েই তো ভাবছি। ওর বাবা বলছে একটাই মেয়ে একটু পড়াশুনা করুক না। আমি আবার তাতে নারাজ।

কেন? সুনিতা ঘুরে জানতে চায়।

দেখ, আমার ওতো হাইফাই ফ্যামেলিতে বিয়ে দেওয়ার মাথাব্যাথা নেই। আমি এ টুকু চাই যে মেয়ে যেখানেই যাক ও যেন দু টাইম ভাত পায় আর প্রতিদিন গাদন পায়।

সুনিতা মুখ টিপে হাঁসে। তা বিয়ে হলে গাদন তো পাবেই। আর বিয়ে দেওয়াও তো সে কারণেই।

হ্যাঁ সে জন্যই, তবে আমি আগে থেকে শিওর হয়ে নেব। আমার জামাইয়ের ক্ষমতা আছে কি না।

তা তুই কিরে শিওর হবি শুনি।

আরে পাগল সব বোঝা যায়, বুঝলি। তুই বল ঝিনুক কেমন আছে? ও ঠিক মতো সুখ পাচ্ছে তো।

আমি তো জানতে চাই, কিন্তু হারামজাদি বলতেই চায় না।

তার মানে দাল মে কুছ কালা হ্যাঁ।

তা তোর জামাইকে দেখে কি মনে হয় ও ভালো মতন করতে পারে? পলি সুনিতার কাছে জানতে চায়।

না। আমার তো ঠিকঠাকই মনে হয়। কিন্তু আমি কোনোদিন কি ওদের করতে দেখেছি যে বলব।

তবুও

ছাড় ওসব কথা। তোর কথা বল। তুই কি মলির জন্য কোনো ছেলে দেখেছিস?

কোথায় দেখলাম। তোর নজরে কেউ আছে নাকি? পলি উৎসুক হয়।

আমার নজর বলতে তো আমাদের এই বস্তি। এখানে কি তুই আর নিজের মেয়ে বিয়ে দিবি নাকি।
কেন এখানে বিয়ে দিলে ক্ষতি কি শুনি।

ক্ষতি কিছুই না। কিন্তু তোর একটা মেয়ে। ওর বাবা কি চাইবে এখানে বিয়ে দিতে।
সেসব আমি ম্যানেজ করে নেব। তোর নজরে আছে কি না বল।

আছে বলতে হ্যাঁ। বাপের এক ছেলে। অবশ্য বাপ আর বেঁচে নেই। মাকে নিয়ে থাকে। খুব পরিশ্রমী ছেলে রে পলি। আর শরীর স্বাস্থ্যও ভালো।

কে শুনি।

আরে আমাদের কমলার ছেলে কমল। চিনতে পারছিস?

ও কমলাদির ছেলে। কত হল ওর বয়স।

মনে হয় তেইশ হবে। অটো চালায়। ইনকাম মন্দ না।

ঠিক আছে যাওয়ার আগে ওদের বাড়ি ঘুরে আসবখন।


পর্ব ২

কমলের আজ তাড়া নেই। রবিবার। দুপুরে খাওয়া দাওয়া করে নিজের ঘরে একটু শুয়েছিল। বাইরে পেচ্ছাবের জন্য আসতেই মার ঘর থেকে কথাবার্তার আওয়াজ শুনে কান খাড়া হয়ে গেল। জানালার কাছে উঁকি মেরে দেখল চেনাচেনা এক মহিলা। ও এ যে ঝিনুকের মাসি পলি।কবে আসল পার্টিটা। মা ও পলি দেবী তক্তাপোশে বসে কথা বলছে। কমল কান পাতল-

দিদি তোমার জন্য কিন্তু আমার মাঝে মধ্যে খুব খারাপ লাগে।

কি আর করা বল। এই আমার ভাগ্য।

তা তোমার সেই একজন ছিল না তাঁকে দিয়ে মাঝে মাঝে

দূর, ছেলে বড় হয়েছে এখন আর ওসব হয় নাকি। জানাজানি হলে্*্*্*,

তাই বলে কি তুমি অস্বীকার করতে পারবে যে তোমার শরীরের ক্ষিদে মিটে গেছে।

দূর বাল, মিটল কই, উজন আরো বেড়ে গেছে। তুই আমার কথা ছাড়, তোর খবর বল।

একটা দরকারে তোমার কাছে আসা। তোমার ছেলেটা নাকি বেশ বড় হয়েছে। কই সে?

ঘুমাচ্ছে বোধহয়। কেন রে?

বলছি বিয়ের ব্যাপারে ভাবছ নাকি।

এই বয়সে আবার বিয়ে মাথা খারাপ নাকি। ছেলে কি ভাববে।

ধুর বাল। তোমার নয় তোমার ছেলের জন্য বলছি। দেবে নাকি বিয়ে।

মেয়েটা কে শুনি।

আমার মেয়ে মলি।দেখেছ নিশ্চয়।

ও বাব্বা। কত বড় হয়েছে রে সে।

ভালোই বেড়েছে। গায়ে গতরে বাড়লেও মন এখনো বাচ্চাই রয়ে গিয়েছে।

দেখ বিয়ে দিতে পারলে তো ভালোই হয়। আমার আর এই সংসার ভালো লাগে না। ভাবি বউ আসলে ওর হাতেই সব সপে দেব। তা তোর বর আবার মানা করবে নাতো।

মেয়ে আমার। কোথায় বিয়ে দিলে তার ভালো হবে সে আমিই বুঝব। তুমি ও নিয়ে টেনশন কর না। তুমি রাজি কি না তাই বল।
এরপরে কিছু ঘটনা দ্রুত ঘটে গেল। পলি নিজের মেয়ের জন্য যেমন ছেলে খুঁজছিল, কমলকে দেখে পলির এক চান্সে পছন্দ হয়ে গেল। মলির বাবা প্রথমে কিছুটা অরাজি হলেও বউয়ের সামনে তিনি হার মানলেন। ছোটখাটোর মধ্যে দিয়ে কমল ও মলির বিয়ে সম্পন্ন হয়ে গেল।কমলের তেইশ বছরের যৌবনের কাছে সপে দেওয়া হল কচি বছরের ললনা মলিকে।

চোদার হাতে খড়ি সহ অনেকদূর এগিয়ে রয়েছে কমল। মলির সঙ্গে তার বিয়ে হওয়ায় সবচেয়ে বেশি আনন্দে সেই রয়েছে বোধহয়।কমলের মাথায় ঘুরছে মলির কচি গুদ। কেননা ঝিনুকের গুদ মারলেও তা কচি ছিল না। ঝিনুকের দাদাই ওর গুদের সিল ভেঙ্গেছিল। তার অনেক দিনের সাধ কচি গুদ থেকে রক্ত পড়া দেখবে। তবে সেই রক্ত যেন তার বাড়ার গুঁতোর ঠেলায় হয়েছে, এমন রক্ত। বাসর ঘরে ঢুকে এদিক ওদিক কিছু কথা বলে কমল মলিকে জিজ্ঞাসা করে- আমার সঙ্গে তোমার বিয়ে হওয়াতে তুমি খুশি হয়েছ তো?

মলি মুখ নিচু করেই উত্তর দেয়- হ্যাঁ।

কমল মলির মুখ তুলে বলে- বিয়ের পর স্বামী স্ত্রীতে কি করে তুমি জান তো?

মলিকে চুপ করে থাকতে দেখে কমল বলে- দেখো লজ্জা কোরো না। স্বামী স্ত্রীর মধ্যে লজ্জা শরম থাকলে সব মাটি। আমাদের সম্পর্ক যত খোলামেলা হবে আমরা জীবন ততই সুন্দর হবে। এবার বল, স্বামী স্ত্রী মিলে কী করে?

মলি- আমার লজ্জা লাগছে।

কমল মলিকে বুকের ভিতরে টেনে নিয়ে বলে- এই দেখো আমি তোমাকে নিজের কাছে টেনে নিলাম, এবার বল আর লজ্জা লাগবে না।

মলি মুখ গুঁজে উত্তর দেয়- বর বউ মিলে সঙ্গম করে।

আর সেটা কীভাবে হয়?

আমার কাছে জানতে চেয়ো না। আমার ভীষণ লজ্জা করছে।

হ্যাঁ প্রথম প্রথম তোমার একটু লজ্জা লাগবেই। আচ্ছা আমি সহজ করে দিচ্ছি। তবে আমি বলে দেওয়ার পর কিন্তু তোমাকেও বলতে হবে ঠিক আছে তো?

হ্যাঁ। ঠিক আছে।

আমার একটা অঙ্গ তোমার অঙ্গের ভিতরে যাবে। এতে তোমার আমার দুজনেরই খুব আরাম ও সুখ হবে। এবার বলতো আমার কোন অঙ্গটা আর তোমার অঙ্গটা।

সত্যি তুমি না, খুব বদমায়েশ। ঝিনুকদি বলছিল, তুমি খুব পাঁজি।

সে সব পরে হবে। আগে তুমি আমার কথার উত্তর দাও।

মলি বলে- তোমার দু পায়ের মাঝখানে আর আমার দু পায়ের মাঝখানে যা আছে তাই। হল তো?

না হয়নি। ওই দুটো অঙ্গের নাম বলতে হবে। তবে আমি তোমাকে ছাড়ব।

আচ্ছা বাবা বলছি। তোমার হল লিঙ্গ আর আমার যোনি।

কমল ওর কথা শুনে গালএ কামড় দিয়ে বলে ওসব বললে হবে না। একেবারে গোদা বাংলায় বলতে হবে।

আচ্ছা বাবা ছাড় বলছি।তোমারটা ধোন আর আমারটা গুদ হল তো।

আর সেই সোনার গুদটা এখানে আছে তাইতো। কমল এ কথা বলে মলির শাড়ির ভিতর হাত ঢুকিয়ে দেয়। সেখানে এক মসৃন গহ্বরের খোঁজ পায়। গুদের চেরায় হাত দিতেই মলি হিস্পিসিয়ে উঠে। কমল বলতে থাকে- এখন তোমার এই সুন্দর গুদখানায় আমি নিজের এই ধোন খানা ধোকাব- বলে মলির হাত নিয়ে নিজের বাড়ার ওপর চেপে ধরে। মলি পাজামার ওপরেই কমলের বাড়া চেপে ধরে ডলতে থাকে।

মলি কমলের বাড়া টিপতে টিপতে বলে-তোমার এটা তো খুব মোটা গো। আমার ওখানে যাবে তো?

তোমাদের মেয়েদের এইসব কথা আমার একদম ভালো লাগে না। বাড়া প্রথম প্রথম ভয় পাবে। পরে সেই ধোন সারাদিন পারলে ধোনে ঢুকিয়ে রাখবে। দাঁড়াও আগে তোমার ব্লাউজখানা খুলে দিই। তোমার গায়ে একদম মানাচ্ছে এটা। এর চেয়ে খুলেই রাখো।

কমল খুলতে যেতেই মলি বলে- আগে তুমি নিজে গেঞ্জি খুলে রাখো তারপর আমারটা খুলবে।
কমল বুঝল মলি কিছুটা হলেও লজ্জা করছে বলেই এ কথা বলছে। যাইহোক কমল এক কদম বাড়িয়ে নিজেই আগে ন্যাংটো হয়ে গেল। তারপর মলিকেও ন্যাংটো করে ফেলল।

মেপেজুকে বা ধীরস্থির হয়ে কোনো কিছু করার মানসিকতায় কমল বা মলির কেউই প্রস্তুত ছিল না। মলির আনকোরা গুদে কমল যখন প্রবেশ করল কমলের মুখ দিয়ে ‘আহ’ আর মলির মুখ দিয়ে ‘উহ’ বেরিয়ে গেল।
কমল বুঝতে পারল মলির প্রথম বলে সে কিছুটা হলেও ব্যথা পেয়েছে। তাই নতুন বউকে যতটা পারা যায় কষ্ট না দিয়ে ধীরে ধীরে কোমর চালাতে লাগল কমল। একবার হাত দিয়ে দেখে নিল সত্যি সত্যি রক্তপাত হচ্ছে কি না। হ্যাঁ হচ্ছে, তবে বেশি না।
কিছুক্ষন যাবার পর যখন ব্যথা সরে আরাম আসতে লাগল মলি বলতে লাগল- হ্যাঁ গো জানো, সাবালক হওয়ার পর থেকে সবসময় এই দিনটার জন্য অপেক্ষা করেছি। আর অবসেশে আমার গুদে একটা আখাম্বা বাড়া গেঁথে রয়েছে। ভাবতেই কেমন হচ্ছে। এই তোমার আরাম হচ্চে তো?

কমল কোমর দিয়ে কয়েকটা ঠাপ চালিয়ে বলে উঠল-আরাম আবার হবে না। তোমার মতো কচি গুদে ঠাপানোর কতদিনের সাধ ছিল আমার। তা আজ পূর্ণ হল-কমল চকাস করে মলির মুখে একটা চুমু খায়। সঙ্গে ঠাপের গতিও বাড়িয়ে দেয়।
মলির সুখের শীৎকারে বলতে থাকে- মা আজ তুমি দেখে যাও তোমার মলি সত্যি সত্যি নিজের গুদে ধোনের নোড়া ভরে ঠাপ খাচ্ছে। ও মাগো কি সুখ। আরো জোরে জোরে ঠাপ মারো কমল। তোমার নতুন বউয়ের গুদ চুদে চুদে খাল করে দাও। সারাদিন ধরে চোদ। সকাল সন্ধ্যা চোদ। চোদার জন্য আমি বিয়ে করেছি। আমি নিজের বান্ধবীদের সবাইকে বলব- দেখ আমার স্বামীর ক্ষমতা দেখ।

মলির কথা শুনে কমলের হিট আরো চেপে যায়, সে মলিকে পিষতে পিষতে বলে- তোমাকেও তো আমি চোদার জন্যই বিয়ে করেছি গো রানি। এই বস্তিতে আমার মতো চোদার ক্ষমতা আর কারো নেই। তোমার মা খুব বুদ্ধি করেই আমার সঙ্গে তোমার বিয়ে দিয়েছে। দেখো না চুদে চুদে তোমার জীবনটাই চোদনময় করে দেব।

আমার মা তো আমাকে বলেই পাঠিয়েছে। দেখ মলি- মেয়েদের জীবন কেবল দুটো কারণেই হয়েছে। চোদাও আর বাচ্চা বিয়াও। বাচ্চা বিয়োতে না পারলে তাই চোদানোয় কোনো ঘাটতি যাতে না হয় সে দিকে মা পইপই করে বলে দিয়েছে। বলেছে- খাবি দাবি কম, আর চোদাবি বেশি।

বাব্বাহ। তোমার মা তাহলে সবকিছুই শিখিয়ে পড়িয়ে পাঠিয়েছে?

সে কি আজ থেকে। আমার মেন্স হওয়া থেকেই আমার মা আমাকে চোদার ব্যাপারে সবকিছু খুঁটিনাটি জানিয়ে রেখেছে। এমনকি কিভাবে চোদন খেতে হয়, চোদার সময় কেমন আসনে চোদালে মেয়েদের বেশি আরাম হয়, স-বকিছু মা আমাকে শিখিয়েছে।

চোদার সময়ে পরনারী পরপুরুষের প্রসঙ্গ এলে নারীপুরুষ উভয়ই কামের তুঙ্গে ওঠে। মলিকে শাশুড়ী কিসব শিখিয়েছে এসব শুনতে শুনতে কমলের ধোনের শিড়া ফুলে ওঠে মলির গুদে চাপ বাড়াতে লাগল। কমলের ঠাপের গুঁতোয় মলি বেবাক হয়ে বলে চলেছে। আর মলির বেবাক খুলে বলায় কমল অকাতরে মলিকে ঠাপিয়ে চলেছে।

কমল জানতে চায়- তা মা তোমাকে কিভাবে শেখাতো সেইসব?

মলি আঁক আঁক করে বলতে থাকে-আমার গুদে হাত দিয়ে বোঝাত। গুদের ফুটোয় হাত বুলিয়ে দিত। এমনকি বাবার সঙ্গে চোদাচুদি করতেও আমাকে দেখিয়েছে মা। রাতে আমি জানালার পাশে দাঁড়িয়ে থাকতাম আর বাবা-০মার চোদাচুদি করা দেখতাম। জানো কমল, যখনই মাকে চুদতে দেখতাম, আমার গুদেও না জল চলে আসত। থাকতে না পেরে একদিন মাকে বলেই ফেলি, মা আমারও চোদাতে ইচ্ছে হয় খুব।

তা মা বলেছিল তোমায়? কমল বলে।

মা বলেছিল আমি পারলেই তোকে চোদানোর ব্যাবস্থা করে দিতে পারি, কিন্তু তাতে তোর মজা আসবে না। তোর জন্য আমি সলিড বাড়ার ব্যবস্থা করব। আর দেখো সেটাই করল।– অ মাগো, আমার কেমন হচ্ছে গো কমল। উরি বাবা রে। কমল জোরে মারো। আরো জোরে। আমার মনে জল খসবে। হ্যাঁ হ্যাঁ এইভাবে মারো। আঁক আঁক- করে মলি নিস্তেজ হতেই কমলও দশ বারোটা জব্বর ঠাপ মেরে নিজের বাড়া মলির গুদে ঠেসে ধরে শরীরের সব বীর্য নিক্ষেপ করে তার গায়ে এলিয়ে পড়ে।a

পরেরদিন কমল মলিকে নিয়ে শ্বশুরবাড়ি গেল। প্রথা অনুযায়ী কমল ও মলি এখন তিন চার দিন এখানে থাকবে। শ্বশুরবাড়ির পক্ষের আত্মীয় স্বজনদের সঙ্গে মেলামেশাই এর উদ্দেশ্য। কমল যাওয়াতে মলির মা খুব খুশি। আশ পাশের বাড়ির ছেলেমেয়েরা কমলের সঙ্গে একবার আড্ডা মেরে গেছে। মলির একটা জেঠা রয়েছে। ওদের দুই মেয়ে। দুইজনেরই বিয়ে হয়ে গেছে। ওরা কমলের সঙ্গে দেখা করে বিকেলের দিকে বাড়ি চলে গেল। মলির বাবা জামাইয়ের জন্য নানারকম ব্যবস্থাপনা করেছেন। মলির মায়ের ব্যস্ততা দেখে কমল ভাবে, তার ভাগ্য সত্যি খুব প্রসন্ন। ওর মতো ছেলের বস্তি ছাড়া অন্য জায়গায় বিয়েও হতো না। কিন্ত কি থেকে কী হয়ে গেল।

রাতে কমল ও মলিকে এক ঘরে শুতে দেওয়া হয়েছে। কমল মলির মসৃন পাছায় হাত বুলিয়ে আদর আদর করাতে মলি মশকরা করে বলে- এই আমাকে উত্তেজিত করো না। আজকে কিন্তু আমি দিতে পারব না।

কমল আকাশ থেকে পড়েছে এমন ভাব করে বলে- যা শালা। শ্বশুরবাড়ি এসে যদি বউকে না চুদতে পারি তাহলে তো সব মাটি।তুমি কি ভাবতে পারছ আমি তোমাকে না করে থাকতে পারব?

এই দেখো আজ জেদ করো না। মাত্র দু তিন দিনের ব্যাপার তো, আমি বাড়ি গেলে তোমাকে সব শোধ দিয়ে দেব।

তাই বলে আমি নতুন বউকে না করে আমি ছাড়ব ভাবছ। তা হচ্ছে না মেম সাহেব। আমার বউকে আমি রাস্তায় চুদি আর শ্বশুরবাড়ি আমার ইচ্ছা।

দেখো তুমি বুঝতে পারছ না। আমার মা হেব্বি পাঁজি। মা ঠিক রয়ে রয়ে এসে আমাদের চোদাচুদি করা দেখবে। আমার খুব লজ্জা করবে গো।

কি বলছ। মা এসে আমাদের লাগা লাগি দেখবে? কিন্তু কেন?

কেন আবার। দেখতে হবে না। ওর মেয়েকে যার সঙ্গে বিয়ে দিয়েছে সে ভালো মতো চুদতে পারে কি না।

কিন্তু তুমি জানলে কি করে যে মা আমাদের চোদাচুদি দেখবে?

বারে আমার জেঠার মেয়েদের সময়ও তো মা ও জেঠি মিলে ওদের চোদাচুদি দেখেছিল।

তুমিও দেখেছিলে বুঝি।

আমাকে ওরা দেখতে পায়নি। তবে ওরা যে দেখছিল সেটা আমি দেখেছি। শ্যামলী দির বরের সঙ্গে জেঠির সম্পর্কও রয়েছে।

ঘটনাটা কি বলতো?

তুমি বাল সেই থেকে পাছায় হাত বুলিয়েই যাচ্ছ। চোদাচুদি করতে বারণ করেছি বলে কি একটু গুদেও হাত দেওয়া যাবে না।

আচ্ছা বাবা নাও এবার বল। একদম শুরু থেকে বলবে কিন্তু। কমল জানার জন্য উতসুক হয়।

দেখো আমার জেঠিকে তো তুমি দেখেছো, কি রকম মোটাসোটা, জেঠার পক্ষে ওই শরীরকে শান্ত করা সম্ভব নয়। একদিন মা ও জেঠির কথা শুনে আমার কেমন যেন সন্দেহ হল, সেটা শ্যামলী দির বিয়ের এক মাস আগের ঘটনা। মা ও জেঠিকে গল্প করতে শুনলাম যে মা বলছে, দেখ দিদি, আগে শরীর তারপর সংসারধর্ম। স্বামী যদি সুখ নাদ দিতে পারে তাহলে অন্য কাউকে চুদিয়ে নেওয়াই তো ভাল। জেঠি বলল- কিন্তু এমন কাকেই বা পাই বল।
মা- কেন অপর্ণার বরটাকে লাইনে নিয়ে এসো না। ও তো তোমার শরীরের দিকে ভালোই নজর দেয়।

জেঠি- বাল হবে আমার। অপর্ণা নিজেই দেবরের ঠাপ খেয়ে বেড়াচ্ছে স্বামীর জালায়। আমার কি সুখ করবে ও ছোঁড়া।

মা- হ্যা তাইতো। অপর্ণা আমায়ও বলছিল। আচ্ছা শ্যামলীর জন্য যে ছেলেটাকে দেখছো ও ব্যটাটা কেমন।

দেখেশুনে তো ভালোই মনে হল। এখন ঠাপটা ভালো হলেই বাঁচা যায়।

জানো কমল মা ও জেঠির সেদিন এইসব কথা শুনে আমিও তক্কে তক্কে ছিলাম। বিয়ে হয়ে গেল। আর যথারীতি রাতে মা ও জেঠি মিলে ওদের চোদাচুদি দেখল। জেঠির মুখে তৃপ্তির হাসি দেখতে পেলাম। বিয়ের ঠিক এক মাস কি দু মাস বাদের ঘটনা। একদিন শ্যামলী দির বর শান্তনু দা শ্বশুরবাড়ি বেড়াতে এল। মনে হয় এদিকে কোন কাজে এসেছিল। রাতে সে থেকে যায়। সন্ধ্যাবেলা জেঠি ও মার ফিসফাস শুনে আমার মনে হতে লাগল আজ রাতে কিছু একটা হবে। কেননা সেদিন জেঠাও বাড়ি ছিল না। তাই আমি জেগেই ছিলাম। ঠিক বারোটার দিকে জেঠির ঘরের জানালায় উকি মারতেই আমার চক্ষু চড়কগাছ। শান্তনুদা ও জেঠী দুজনেই ন্যাংটো হয়ে সমানে চোদাচুদি চালিয়ে যাচ্ছে। ধরা পড়ে যাওয়ার ভয়ে আমি আর দাড়াই নি। তবে আমার দৃঢ় বিশ্বাস জেঠি এখনো সুযোগ মতো শান্তনুদা কে দিয়ে চুদিয়ে নেয়।

এ তো দেখছি আজব খেল। জামাইকে দিয়ে শ্বাশুড়ি চুদিয়ে নিচ্ছে।

তাই তো বলছি, প্লিজ আজ রাতে চোদাচুদি করে না সোনা।

না না, আমাকে আটকিয়ো না। তুমি আমার বিয়ে করা স্ত্রী। তোমাকে চোদার অধিকার আমাকে তোমার মা-বাবাই দিয়েছে।
(কমলের মাথায় কি চলছে তা একমাত্র কমলই জানে।)


পনেরো মিনিট হয়ে গেছে কমল সমানে মলিকে ঠাপিয়ে চলেছে। গরম বলে ঘরে পাখা চলছে। সে কারণে কিছুটা হলেও ওদের চোদাচুদির শব্দ বাইরে যাচ্ছে না।
মলি নিচের থেকে বলে ওঠে- নাও এবার তো ঢেলে দাও। আমি আর পারছি না।

কমল পটাপট মলির গালে কয়েকটা চুমু খেয়ে বলে- আরে মেরি জান! জীবনে প্রথমবার শ্বশুরবাড়ি থেকে বউকে গাদন দিচ্ছি, সময় তো একটু লাগবেই। তাই না!

হে ভগবান! নির্ঘাত মা ও জেঠি আমাদের এই চোদাচুদি দেখছে। ইস কাল সকালে কি করে যে মার সামনে যাব আমি ভেবেই পাচ্ছি না।

এই মাগি ওতো ভ্যানরভ্যানর করিস নাতো। বিয়ে যখন হয়েছে তখন স্বামীর গাদন তো খেতেই হবে। এখন চুপ কর তো, ভালো করে পা দুটো চিতিয়ে ধর, রামধোলাই গাদন কাকে বলে এবার তোকে দেখাচ্ছি। আমার শ্বাশুড়ী যদি আমাদের এই চোদাচুদি দেখে তাহলে ওদের গর্বে বুক তো ফুলবেই, এমনকি ওদের গুদে জল এসে যায় কি না তাই সন্দেহ।
[+] 1 user Likes ronylol's post
Like Reply
#3
ইস কচি বউ পেয়ে যা ইচ্ছে তাই বলে কয়ে নিচ্ছ। এই আর পারা যাচ্ছে না। তুমি মাল ফেলে দাও।

মলির কাকুতিমিনতি কমল ফেলতে পারল না। কমল ১২০ স্পিড গতিতে কোমর সঞ্চালন করতে করতে বলতে লাগল- মাগি বিয়ে করেও যদি তোকে দু দন্ড না করতে পারি, বাল নে তাহলে ধর গুদ। প্রায় বিশ পনেরো টা জব্বর ঠাপ মেরে গাঁ গাঁ করে কমল মলির গুদের ভিতর নিজের ধোন ঠেসে ধরল।

মলির ওপর থেকে সরে এসে কমল দেখল মলির কচি গুদ দিয়ে তার ঢেলে দেওয়া বীর্যের থোকা বেরিয়ে আসছে। মলি নিস্তেজ হয়ে পড়ে রয়েছে। তার শরীরে কোন সাড়া নেই। কমল কিছুক্ষন ওইভাবে থাকার পর দেখল মলি ওই অবস্থাতেই ঘুমিয়ে পড়েছে। বেচারীর ওপর সত্যি দারুণ ধকল গিয়েছে। কাল রাত তো কমল ওকে শুতেই দেয়নি। আজ সারাদিনও বিশ্রামের সুযোগ পায়নি মলি। থাক। ওকে জাগানো ঠিক হবে না। সঙ্গমের পর স্বাভাবিক কারণেই কমলের পেচ্ছাবের বেগ আসাতে সে ঘর থেকে বের হল। এখানে বাড়িতে একটাই বাথরুম। শ্বাশুড়ীর ঘরের পাশেই বাথরুম। কিছুটা এগিয়ে গিয়েই কমল লক্ষ্য করে শ্বাশুড়ীর ঘরে হাল্কা আলো জ্বলছে। কমলের মনে পড়ল আজ মলির বাবা বাড়ি নেই। সন্ধ্যাবেলা নাইট ডিউটিতে বেরিয়ে গেছেন। জালানার পাশ থেকে উকি মেরে দেখল মলি এতক্ষন যা যা বলছে তার সবটাই সত্যি। তার জেঠ শ্বাশুড়ী ও মলির মা দুজনে শুয়ে গল্প করছে। কমল তার জেঠ শ্বাশুড়ীকে বলতে শুনল- হ্যা রে পলি এতো দেখছি শান্তনুর চেয়ে বড় বাড়া। সত্যি তোর বুদ্ধি আছে বলতে হবে। ঠিক খুজে খুজে বের করলি এমন একটা জামাই।

শ্বাশুড়ী- আমি কি করে জানব বল। আমার বড়দি মেয়ে ঝিনুক আমাকে ওর কথা বলেছিল। ঝিনুক কমলের কাছ থেকে বহুদিন চোদা খেয়েছে। তাই না আমি আগ বাড়িয়ে আগেভাগেই বিয়েটা সেরে ফেললাম।

জেঠ শ্বাশুড়ী- তা এখন তোর প্লান কী?

শ্বাশুড়ী- কিসের প্লান?

জেঠ শ্বাশুড়ী- বাল আমার! বলছি কি তুই কি কমলকে দিয়ে,,,,

শ্বাশুড়ী- এখনো ভাবিনি দিদি। নিজের জামাইকে দিয়ে চোদাতে আমার খুব লজ্জা লাগবে গো। আর মলি কি রাজি হবে! দেখে তো হচ্ছে ওদের দুজনের মধ্যে ভালোবাসা তৈরি হয়ে গেছে।

জেঠ শ্বাশুড়ী- দেখ পলি ওসব লজ্জাশরম গুদের ভিতর ধোন ঢুকলে মাল হয়ে বেরিয়ে আসবে। আর তুই কি মনে করেছিস শান্তনু দিয়ে চোদাতে গিয়ে আমার বুঝি প্রথমবার লজ্জা লাগেনি। ও সবারই লাগে। আর মলির কথা বলছিস, ও মোটেও আপত্তি করবে না। আমি অথবা শ্যামলীকে দিয়ে ওকে ম্যানেজ করে দেব। ও শ্যামলীর কথা ফেলতে পারবে না।

দশ মিনিট আগেই এক কাপের মতো মাল ফেললেও দুই শ্বাশুড়ীর কথা শুনে কমলের বাড়া মহারাজ আবার টনটন হয়ে গেল। সে ওইস অবস্থাতেই বাড়া খেঁচা আরম্ভ করে দিল। বাড়া খেঁচতে খেঁচতে নিজের ঘরে এসে প্রচন্ড কাম বেগে উলঙ্গ মলির পেটের ওপরেই কমল মাল ফেলে লুটিয়ে পড়ল।


রাতের কথা যতবার মনে পড়ছে ততবারই কমলের বাড়া মাথা তুলে দাড়াচ্ছে। পাশের বাড়ির রত্না মাসিকে কমলের মনে পড়ে গেল। মাগিটার গা গতরও অনেকটা তার শ্বাশুড়ীর মতো। এমন একটা মালকে বিছানায় ফেলে চোদার শখ কমলের অনেক দিনের। কিন্তু মিটবে তারপর তো। দেখা যাক তার শ্বাশুড়ীর মতো ডবকা মাল তার ভাগ্যে জোটে কি না। মাগিকে আশ মিটিয়ে চুদে দিতে হবে। তাহলে আর মেয়ের অভাব হবে না। মলির পাশাপাশি অপর্ণা, শ্যামলী এমনকি জেঠ শ্বাশুড়ীর গুদও হাতের মুঠোয় চলে আসবে। তখন কমলকে পায় কে!

ভোরের দিকে ধোন ঠাটিয়ে ওঠায় মলিকে আরো একবার চুদে দিয়েছে কমল। ক্লান্ত শরীরে কমল আবার ঘুমিয়ে পড়ল। চোখ খুলে দেখল বেশ বেলা হয়ে গেছে। পাশে মলি বোধহয় অনেক আগেই উঠে গেছে। সে বাথরুমের দিকে পা বাড়াল। রান্নাঘরে মেয়েদের গলার আওয়াজ পাওয়া যাচ্ছে। একটু উকি মেরে দেখল মলি তার ও জেঠ শ্বাশুড়ী কথা বলছে।

কমল ওর জেঠ শ্বাশুড়ীকে বলতে শুনল- দেখ মলি, তোর মার কথাটা একবার ভেবে দেখ। তুই তো নিজেই তোর বাবা-মার চোদাচুদি দেখেছিস।তুই তো জানিস তোর বাবা আর আগের মতো তোর মাকে সুখ দিতে পারে না। এই অবস্থায় তুই যদি একটু এগিয়ে এসে তোর মাকে হেল্প করিস তাহলে আর কোনো সমস্যা থাকে না।

মলি একটু গা ঝাঁকিয়ে বলে উঠল- দেখো জেঠী আমার কোনো অসুবিধা নেই। আমার দিনে রাতে একবার ভালো করে চোদা পেলেই আমার শান্তি। এবার কমলের যদি মাকে চুদতে কোন অসুবিধা না হয় তাহলে

ঠিক আছে তাহলে। এই পর্যন্ত থাক। তোর মাকে আমি বলে দিচ্ছি। আর তুই গিয়ে দেখ কমলের ঘুম ভাঙল কিনা।

কমল তাড়াতাড়ি বাথরুমের মধ্যে ঢুকে পড়ল। পেচ্ছাব সেরে মুখ হাত পা ধুয়ে এসে ঘরে এসে দেখল মলি তার জন্য চা এনে রেখেছে।

শ্বশুরবাড়ির আদর যত্নে আজকের দিনটাও চোখের পলকে কেটে গেল। দুপুরবেলায় মলিকে একলা ঘরে পেয়ে কমল একটু হাতের সুখ মিটিয়ে নিয়েছে। কিন্তু শালা যতবারই মলির মাইতে হাত দিতে যাচ্ছে বারবার কমলের মাথায় শ্বাশুড়ীর ওই হেডলাইটের মতো মাইগুলোর কথা মনে পড়ে যাচ্ছে। এর ফলে মলিকে আদর করতে কমলের উতসাহ দ্বিগুণ বেড়ে যাচ্ছে।

রাতের খাওয়া-দাওয়ার পর কিছুক্ষন বাদেই মলি ঘরে ঢুকল। নতুন বিয়ে তার উপর আবার একেবারে যৌন উত্তেজক পরিবেশের কারণে কমলের মাথাতে এখন চোদা ছাড়া কিছুই ঘুরছে না। মলি বেডের কাছে আসতেই কমল ওকে বেড় দিয়ে কাছে টেনে নিল। কমলের আক্রমণ দেখে মলি হেসে ফেলল।

কি হল বাবুর সহ্য হচ্ছে না বুঝি?

কি করে হবে বল? তোমার মতো এমন ডবকা মাল বউ পেলে সবার ধোনবাবাই টং হয়ে থাকবে।

কই দেখি একবার আমার জিনিসটাকে। মলি কমলের বাড়ায় হাত দিয়ে দেখে চমকে ওঠে।– একি অবস্থা! এতো রেগে একেবারে টং হয়ে রয়েছে।

কি করব বল। তোমার এখানে ঢুকিয়ে ভালো ঘশামাজা না করলে এ ব্যাটা শান্তই হবে না। কমল মলির গুদে হাত রাখে। কমল হাত হাতড়াতে হাতড়াতে মলির মাইতে ডলাডলি করতে শুরু করে।

এই দাঁড়াও না। এখনো মা ঘুমোয়নি। রান্নাঘরে গোজগাছ করছে।

আমার শ্বাশুড়ী মা দেখলে তো ভালোই হবে। উনারও তো জানা দরকার তাঁর জামাই শান্তনুর মতো মেয়েকে চোদন দিতে পারে কি না-কমল মলির মাইয়ের বোটা চুষতে শুরু করে।

কমলের মাথায় আদর করে একটা চাঁটি মেরে মলি বলে- খুব শখ না! তাহলে তোমার রাস্তাটাও শান্তনুদার মতো ক্লিয়ার হয়।

ধ্যাত আমি কি তা বলতে চেয়েছি। তবে শান্তনু বড় উদার মনের মানুষ মানতে হবে। তোমার জেঠি চোদার সুখ পায় না বলেই তো নিজের জামাইকে দিয়ে চোদাচ্ছে। আর শান্তনুও ব্যাপারটাকে খোলা মনে মেনে নিয়েছে। ও এটা নিয়ে খারাপ ভাবেনি।

তার মানে তুমি জামাই-শ্বাশুড়ীর চোদাচুদিকে খারাপ চোখে দেখছ না?

বারে এতে খারাপ লাগালাগির কি আছে। তোমার জেঠি তো পরপুরুষকে দিয়ে চোদাচ্ছে না। সেতো নিজের জামাই। আর জামাই মানে ছেলের মতো। আর ছেলে তো ঘরের লোক। সুতরাং ঘরের লোককে দিয়ে চোদালে এতে খারাপের কি আছে।

ইস তুমি যে এত ভালো আমি আগে বুঝতেই পারিনি। মলি কমলকে টপাটপ চুমু খেয়ে মুখ ভরিয়ে দিতে থাকে।

কেন কি হয়েছে বলবে তো।

তুমি আমার মন থেকে কত বড় বোঝা নামিয়ে দিয়েছে।

আরে বাবা ব্যাপারটা বল না। মলির এতদুর কথা শুনেই কমল বুঝে নিল ওর পাতা ফাঁদে পা দিয়ে ফেলেছে মলি। কমল যে প্রথম থেকে শেষ অব্দি সব কিছুই জানে সে সম্পর্কে মলির কোনো ধারণাই নেই।

দেখ তোমার কথা শুনেই আমি কিন্তু বলছি। তোমার যদি খারাপ লাগে আমাকে মানা করে দিও। পরে যেন বল না।

তুমি মন খুলে বল।

দেখ তোমাকে তো কাল বলেছিলাম যে আমাদের চোদাচুদি করা মা ওজেঠি দেখতে পারে।

দেখেছে বুঝি!

আরে বাবা সেটাই বলছি তো। সত্যি কথা বলতে কি মা ও জেঠি আমাদের চোদাচুদি দেখেছে।

ইসসস আমি তো ভাবতেই পারছি না। কমলের ভাব এমন যেন আকাশ পড়ল।

তুমি না বাল কথাটা বলতেই দেবে না। শোন- শ্যামলী দির সময় যা হয়েছিল এবারও ঠিক তেমনটাই হল। তোমার চোদন ক্ষমতা ও ধোনের সাইজ দেখে মা ও জেঠি দুজনেরই গাল দিয়ে লাল গড়াচ্ছে। এখন দুজন মিলে যুক্তি করেছে যে তোমাকে দিয়ে মাকে চোদন দেওয়া্রছে।আর এজন্য আমাকেই ঢাল বানিয়েছে তারা। তোমাকে যাতে এই কথাগুলো জানাই।

আমি তো বিশ্বাসই করতে পারছি না তোমার মা মানে আমার শ্বাশুড়ীকে আমি উহহহ মাগো কবে তোমার মাকে পাবো গো।

তোমার খারাপ লাগছে না?

আমি তো তোমাকে আগেই বলেছি। আর শ্বাশুড়ীকে চুদতে আমার ভালোই লাগবে। বরং অনেক সুখ পাব। তোমরা মা-মেয়ে দুজনেই খুব সেক্সি।

হ্যাঁ আর সঙ্গে একনম্বরের খাঙ্কি মাগিও। খাংকি মেয়ের বিয়ে হয়েছে এখনো সপ্তাহ কাটল না মাগি নিজেই মেয়ের বরকে দিয়ে চোদানোর ফিকির করছে।

দেখ রাগ করে লাভ নেই। আমি যত মাগিকেই চুদি না কেন তোমার চোদায় আমি কোনো কমতি রাখব না।

সত্যি তো। মাকে পেয়ে আমাকে আবার ভুলে যাবে না তো?

আমার সোনামণি! তোমার সঙ্গে বিয়ে না হলে আমি কি তোমার মাকে লাগাতে পারতাম। এসো আজ তোমাকে এমন চোদা দেব যাতে আগামী দুদিন তোমার চোদার প্রয়োজন হবে না। কমল মলিকে নিজের কোলের ভিতর টেনে নেয়।

মলির কচি ও আনকোরা গুদে ঠাপের বন্যা দিতে দিতে কমল মলিকে জিজ্ঞেস করে- আচ্ছা তোমার কত বলতো?

কেন তুমি জানো না!

জানি তো। কিন্তু তোমার গুদে শালা যত ঠাপ মারছি তোমার এই গুদু সোনা জায়গা ছাড়বে কি আরো কষে দিচ্ছে। মনে যেন ন’ বছরের বাচ্চা মেয়ের গুদ ঠাপাচ্ছি।

বরের কথায় মলি খুশি হয়। নিচ থেকে পায়ের বেড় দেওয়ার পাশাপাশি দুহাত দিয়ে কমলকে আঁকড়ে ধরে মলি। মাকে বিশ্বাস নেই, হয়তো কালকের মতো আজকেও ওদের চোদাচুদি দেখছে। জেঠি আজ বিকেলেই ছোট জামাইয়ের বাড়ি চলে গেছে। বোধহয় থাকতে পারেনি।গিয়ে আগে শান্তনু দাকে দিয়ে ঠাপ খাবে। আর মা যেহেতু একা আছে তাই মার কাছে অন্য কোনো কাজও নেই। জেঠি বারবার বলে গেছে দরকার ও সুযোগ বুঝলে আজকেই তোর মাকে ফিট করে দিবি। কোনো দরকার নেই। কাল সকালে ও নিজের এক বান্ধবীর বাড়ি যাবে। সম্ভবত বাবাও কাল বাড়ি থাকবে না। সারাদিনের জন্য মা ও তাঁর বরকে একলা ছেড়ে দেবে। ওর পিঠ পিছনে দুই শ্বাশুড়ী-জামাই কি মহাভারত রামায়ণ করবে ওর দেখার নেই। শুধুমাত্র মুখের বলার বলে চলে যাবে। তেমন হলে রাতেও ফিরব না। বরের ঠাপ খেতে খেতে এইসব চিন্তা করতে থাকে মলি। কমলের কথায় হুশ ফেরে মলির।

এই তোমার মাকে কখন পাব?

কেন আমাতে মন ভুলছে না। আবার মাকে কেন। মলি চিমটি কাটে।

আমি কিন্তু কিছু পোড়ার গন্ধ পাচ্ছি।

কই কই!!

এই যে তোমার বুকের ভিতরে।

ধ্যাত। তুমি না। মার জন্য আমার আবার রাগ হবে কেন? তোমরা জামাই-শ্বাশুড়ী মিলে কত চোদাচুদি করতে পার কর না। আমি কই বারণ করেছি।

বারণ করনি। কিন্তু ব্যবস্থাও তো করে দিচ্ছ না।

তোমার বুঝি খুব সখ বউয়ের মাকে লাগানো।

বউয়ের মা নাহলে একটা বয়স্কা মহিলাকে চোদার সখ আমার কতদিনের।

কেন তোমার ঘরেই তো একখানা রয়েছে। সেটাকে লাগালেই তো পারতে।

তুমি কি মার কথা বলছ?

মা ছাড়া আবার কে আছে শুনি।

একঘরে বাস করতে গেলে কতকিছু সহ্য করতে হয় জানো। এতদিন কেবল মার রূপ দেখে ধোন খেঁচেই চালিয়ে আসছি। এবার তুমি যদি সহযোগিতা করো তবে চান্স পেলেও পাওয়া যেতে পারে।

বুঝেছি। মা-শ্বাশুড়ীকে চোদার কত সখ সেতো বুঝতেই পারছি। তোমার ধোন ফুলে ঢোল হয়ে গেছে। খুব হিট উঠে গেছে তাই না? নাও এবার তাড়াতাড়ি ঠাপ মারো। আমি ধরে রাখতে পারব না। অনেক্ষন হয়ে গেল। আমার কোমর ব্যথা করছে।

কই অনেক্ষন। এই তো সবে আধ ঘণ্টা হল। আরো কুড়ি মিনিট হোক না।

না বাবা। আমার দু’বার জল খসে গেছে। তুমি যত তাড়াতাড়ি পার মাল আউট করে দাও। এরপর আমার গুদে ব্যাথা ধরে যাবে।

তুমি না! আরো কিছুক্ষন হলে মজা এসে যেতে। আমার চোদার সময় গালাগালি খিস্তি বাদ দিয়ে এইরকম যৌন উত্তেজক কথা বললে বিচির মাথায় রক্ত এঁটে যায়। তখন মাল আর বেরোতেই চায় না।

লক্ষি সোনা আমার। প্লিজ মাল আউট করে দাও।আমি কালকেই মাকে চোদার ব্যবস্থা করে দেব। তখন মা বললেও তুমি মাল আউট করবে না।

ঠিক আছে আমার সোনামণি। কচি বউয়ের কচি গুদে আমি আর কষ্ট দেব না। এই নাও ঠাপের গুঁতো সহ্য করো। আঁক আঁক করে কমল গোটা পাঁচেক ঠাপ মেরে মুষল ধোনের আগাটা মলির গুদের ভিতর চেপে ধরে গলগল করে মাল ছেড়ে দেয়।

সকাল আটটার সময়ে মলির ডাকে কমলের ঘুম ভাঙল। মলি একেবারে সেজেগুজে রেডি। কমল চোখ রগড়ে জিজ্ঞাসা করল- কোথাও যাচ্ছ না কি?

হ্যাঁ। তুমিও রেডিও হয়ে নাও। আমি আমার এক বন্ধুর বাড়িতে যাচ্ছি। ওদের ওখানে আমার নিমন্ত্রণ রয়েছে। ফিরতে ফিরতে সন্ধ্যা হয়ে যাবে।

আমাকে যেতে হবে নাকি? কমল উঠে বসল।

বন্ধুর বাড়িতে আমি একাই যাব। তবে তোমার নিমন্ত্রণ অন্য জায়গায় রয়েছে।

কোথায়?

শ্যামলী দির ওখানে। শান্তনুদা গাড়ি পাঠাচ্ছে। মা রেডি হচ্ছে। তুমিও রেডি হয়ে নাও।

আমি আর তোমার মা যাব। কেন তুমি?

আমার যাওয়া হবে না গো। তুমি হয়তো জানো না আমাদের এখানে মেয়ের বিয়ের পরে ওর বন্ধুদের তরফে একদিন আড্ডা মারা হয়। অর্পিতার বিয়ের সময় আমিও ওকে নিমন্ত্রণ করে বাড়িতে এনেছিলাম। খুব মজা হয় জানো। খাওয়া-দাওয়া ঘোরাফেরা মৌজমস্তি। বুঝতেই পারছ!

শান্তনুরা জানে তো?

হ্যাঁ ওদের বলে দিয়েছি। বলেছে দরকার হলে তুই না হয় কাল সকালে চলে আসিস। আজ তোমরা যাও। আর বাবাও আজ বাড়িতে নেই। তাই মা তোমার সঙ্গে যাবে। ওখানে গিয়ে দেখো না খুব ভালো লাগবে তোমার।

ঠিক আছে। শ্বশুরবাড়িতে আছি যখন তোমরা যেখানে নিয়ে যাবে আমাকেও সেখানে যেতে হবে। কমল বেড ছেড়ে উঠে দাড়াল।

মলি কমলকে পিছন দিয়ে জড়িয়ে ধরে। -এই তুমি রাগ করনি তো?

তুমি গেলে তবেই না মজা হবে। আমি বাড়া খালি ওখানে গিয়ে কি করব শুনি।

দেখো, আমাদের এখানে বিয়ের পর বন্ধুদের নিয়ে একদিন কাটাতেই হয়। আর ওখানে গিয়ে তো তোমাকে নিয়েই কথা হবে।কাল স্বামী কত ভালো, সে কতক্ষণ ঠাপাতে পারে, কার লোকের কত বড় সাইজ, এইসব নিয়েই গল্প হয়। জানো এতদিন আমি না শুধু শুনে যেতাম। কিন্তু এবার থেকে আমি গর্বের সঙ্গে বলতে পারব আমার স্বামীর ক্ষমতা কত? ওরা সবাই হিংসায় জ্বলে পুড়ে মরবে।

ঠিক আছে বাবা। তুমি যাও। আমি তোমার ওপর রাগ করছি না। কমল মলিকে জড়িয়ে ধরে চুমু খায়।

এই কাপড় নষ্ট করো না। আর ওখানে গিয়ে দেখোই না তোমার জন্য কত সারপ্রাইজ অপেক্ষা করে রয়েছে।
[+] 1 user Likes ronylol's post
Like Reply
#4
পর্ব ৩

নিজের জীবনে এমন অস্বস্তিকর অবস্থায় কোনোদিন পলি পড়েনি।অপর্ণার মা যেভাবে ওকে নিয়ে খেলাচ্ছে, অবশ্য এতে দিদিকে দোষ দেওয়া যায় না। ও তো নিজেও এই সুখের সন্ধান পেতে চেয়েছিল। অপর্ণার মা ওকে অনেকদিন ধরেই বলছে, তোর যদি ইচ্ছা থাকে বল না, শান্তনুকে দিয়ে তোকে চোদানোর ব্যবস্থা করছি। কিন্তু যে কারণেই হোক পলি রাজি হয়নি। শান্তনুর চোখে পলি নিজের জন্য কামের আগুন দেখতে পেয়েছিল। এমনটা ভেবেও পলি মারাত্মক কামে ফেটে পড়েছিল। কিন্তু এগিয়ে যাওয়ার সাহস তাঁর হয়নি।জোয়ান ছেলেদের দিয়ে ঠাপানোর কি মজা সে অনেকদিন ধরেই জেনে আসছে। অবশেষে আজ হয়তো তাঁর মোশপ্রাপ্তি ঘটবে। নিজের জামাইকে দিয়ে চোদন খাবে-এমনটা ভাবতেই পলির শিরা উপশিরা দিয়ে হিম রক্ত বয়ে যাচ্ছে। মলি তার বন্ধুদের বাড়িতে বেরিয়ে গেছে। আজ মনে হয় ফিরবে না। শ্যামলী দের বাড়িতে কি ঘটতে চলেছে তার বিন্দুমাত্র ধারণাও পলির নেই।

পলি অনেকদিন পর নিজের তুলে রাখা একটি পছন্দের শাড়ি পরল। হাল্কা লাল রঙের সিন্থেটিক শাড়ি। ম্যাচিং ব্লাউজ। পিছনে অনেকটা ফাকা। খোলা পিঠ দেখা যায়। কমলকে উত্তেজিত করতে পলি ইচ্ছে করেই শাড়ির বাঁধনটা নাভির একটু নীচে বাঁধল। অন্যদের মতো পলির নাভিটা উপরের দিকে নয়। ওর নাভিটা বেশ গভীর। শাড়িটা নীচে করার সময় পলি নিজের মনেই পরে কী ঘটতে চলেছে তা কল্পনা করে রোমাঞ্চিত বোধ করল। হাল্কা প্রসাধনী লাগিয়ে আয়নায় দাঁড়াতেই পলির নিজেকে দেখে ভালো লেগে গেল। অনেকদিন নিজেকে এইভাবে সাজিয়ে তোলেনি সে। কিন্তু মেয়ের বিয়ে দিতেই তার জীবনটা আমুল বদলে যাচ্ছে। গাড়ির আওয়াজ শোনা যাচ্ছে। ‘মা আপনার হল! গাড়ি এসে গেছে’- কমলের গলার আওয়াজ পেতেই পলি তাড়াহুড়ো করতে লাগল।

শ্বাশুড়ীকে দেখতেই কমলের মুখ হা হয়ে গেল। এটা সত্যি তার শ্বাশুড়ী তো? এমন পোশাকে সে মলির মাকে এই প্রথম দেখল। বোঝাই যাচ্ছে না এমন এক মহিলার একটা ## বয়সের মেয়েও আছে। যার বিয়ে হয়েছে তার সঙ্গে। কি মারাত্মক সেক্সি লাগছে! এমন একটা মালকে পেলে পনেরো থেকে বাইশের ছুঁড়ির দিকে কেউ ফিরেও তাকাবে না। এ পর্যন্ত সব ঠিক ছিল। কিন্তু কমলের চোখ তার শ্বাশুড়ীর দেহের একটু নীচে নামতেই ওর প্যান্টের নীচের মাংসপিন্ডটা শক্ত হতে শুরু করল। শ্বাশুড়ীর শাড়ির বাঁধনটা নাভির অনেকটাই নীভে রয়েছে। ‘ ভগবান আজ তোমার দয়া হলে এই মাগিকে যেন বুকের নীচে পাই’ কমল মনে মনে প্রার্থনা করতে লাগল।

গাড়িতে পিছনের সিটে দুই জামাই-শ্বাশুড়ী পাশাপাশি বসল। কিছুক্ষন চলার পর পলিই কথা তুলল।

তা কমল! শ্বশুরবাড়ি কেমন লাগছে?

ভালো মা।

শুধু ভালো?

না মানে, খুব ভালো। আর আমার প্রথমবার তাই কি করে বুঝব কেমন হয়।

পলি একটুখানি খুক খুক করে হেসে বলল- বিয়ে তো একবারই হয়। আর শ্বশুরবাড়িও একবারই হয়। তাই না!

হ্যাঁ মানে,

যাক, তা মলিকে তোমার ভালো লেগেছে তো?

হ্যাঁ। ভালোই। তবে আপনার মতো এখনো সে সবকিছুতে এক্সপার্ট হয়ে উঠতে পারেনি।

সবকিছু বলতে কী বোঝাচ্ছো?

না মানে, বলতে চাইছিলাম কি ও তো এখনো ছোট তাই।

তা অবশ্য। ওর বয়সের মতন ওর মন ও শরীর দুইই কাঁচা। তুমি কিন্তু বুঝে শুনে সবকিছু করো।

আপনি যখন রয়েছেন তখন আপনিই না হয় আমাদের গাইড করবেন।

সে বললে হয়। আমাদের সময় পেরিয়ে গেছে। আমরা এখন বুড়ো হয়ে গেছি। তোমাদের এই সময়ে তোমরাই সিদ্ধান্ত নেবে তোমাদের কীভাবে চলতে হবে।

কি বলছেন আপনি। আপনি মোটেও বুড়ি হয়ে যাননি। বাইরে বেরিয়ে দেখুন আপনাদের বয়সের মহিলারা কেমন সমানে সমানে পুরুষদের সঙ্গে পাল্লা দিয়ে চলছে। আর আপনার বয়স হলেও আপনাকে মোটেও বুড়ি লাগে না। এ আমি হলফ করে বলতে পারি।আপনাকে যে কেউ দেখলে পচিশের বেশি বলতেই পারবে না।

সে তুমি আমার মন রাখার জন্য বলছ। কিন্তু

বিশ্বাস করুন, এই আপনার গা ছুয়ে বলছি। আপনাকে যে কেউ দেখলে প্রেমের প্রস্তাব দেবে।

কমলের গায়ে হাত দেওয়ায় পলি একটু অস্বস্তি বোধ করে। সে কমলকে ইশারা করে সামনে ড্রাইভার রয়েছে। গাড়ির মধ্যে এই যাবতীয় কথা হতে হতে ওরা শান্তনুদের বাড়ি এসে পৌঁছায়।

শান্তনুদের বাড়ি এসে বড্ড ভালো লেগে গেল কমলের। শান্তনুর বয়স কমলের মতনই হবে। তবে শান্তনু কমলের চেয়ে অনেক বেশি পরিপক্ক। দুই ভাইরাভাইতে মিলে অনেক্ষন গল্পগুজব হল। কমল মলিকে আর শান্তনু শ্যামলীকে কেমন লাগায়, সেসব আরকি। সে সঙ্গে নিজের শাশুড়ীকে চোদার সময়ও শান্তনুর কতটা ভালো লাগে সে কথাও শান্তনু কমলকে বিনা দ্বিধায় জানিয়ে দেয়। দুপুরের আগে শান্তনু নিজের দোকানে চলে যায়। বলে যায় বিকালে আসবে।

দুপুরে খাওয়া-দাওয়ার পর কমল শান্তনুর বাবার রূমে বিশ্রামের জন্য একটু গড়াগড়ি খায়।কিছুক্ষন পর শ্যামলী ঢোকে। কি খবর জামাইবাবু! খাওয়ার চাপ হয়ে গেল বুঝি! এই নাও পান।

পান!এই শ্যামলী তুমি কিন্তু আমাকে কমল বলেই ডাকবে।

দেখো মানছি, মলি আমার থেকে এক বছরের ছোট, সেই হিসাবে আমি তোমার জেশ শাশুড়ী হব। কিন্তু বয়সে আমি তো তোমার চেয়ে ছোট। তাই আমি তোমাকে কমলদাও বলতে পারি, আবার জামাইবাবুও বলতে পারি।– শ্যামলী কমলের পাশে বিছানার ওপর বসে পড়ে।

ঠিক আছে। তোমার যেমন ইচ্ছে। কমল দুটো সুপারি নিজের মুখে ফেলে।

তোমার কোনো নেশা নেই না!

একেবারে যে নেই তা নয়। তবে খেতে ভালো লাগে না। একেক সময় এই সিগারেট একটু আধটু খাই। তবে বেশি নয়।

ভালো করছ। যত কম খাবে তত বেশি করার ক্ষমতা পাবে।

কি করার ক্ষমতা পাব!

জানো না বুঝি।

তুমি যখন বলছ তুমিই না হয় বলে দাও। আর যাইহোক এইসব ব্যাপারে তোমরাই তো আমাদের গুরুজন।

কমলের পায়ে একটু চিমটি কেটে শ্যামলী বলে- ন্যাকা! এইসব জিনিস কাউকে শেখাতে হয় বুঝি। যাদের নেশাটেশা কম থাকে তাদের মধ্যে সেক্স ক্ষমতা বেশি হয় বুঝলে।

শান্তনুর ক্ষমতা তাহলে ভালোই বল।

শালীদের সঙ্গে এইসব কথা বলে তোমরা কি পাও বলতো?

যা বাব্বা! আমি তো এইপ্রথম বললাম। কেন অপর্ণা দির বর বুঝি তোমাকে এইসব বলে রাগায়।

তা নয় তো কি। দিদির মতো এমন একটা ধুমসি মাল পেয়েছে তাও বাঁড়াটার খাই খাই ভাব।– এই যাহ্* মুখ ফস্কে বলেছি। সরি।

ও ঠিক আছে। সে আমার কথা বলতে বলতেও এইসব বেরিয়ে পড়বে। তা শুধু বড় জামাইবাবুকে দোষ দিলেই হবে। তোমার শান্তনু বুঝি ধোয়া তুলসি পাতা। ওর তো তোমার মার সঙ্গে আবার গলায় গলায় ভাব। কমল মুচকি হাসে।

সে বাড়ির লোকের সঙ্গে রংরলী করলে মানা যায়। কিন্তু জামাইবাবু যে বাইরের মাগিদের লাগিয়ে চলেছে। সেটা কি চিন্তার কারণ নয়। এখন যদি বাইরে থেকে কোনো রোগ ব্যাধি বাঁধিয়ে আনে সে তো দিদিরও হয়ে যাবে! শ্যামলী বেডের ওপর ভালোভাবে বসে।

তবে আমি যতদূর জানি তোমার দিদিও নাকি কম যায় না। নিজের দেবরকে দিয়ে নাকি সে লাগায়।

সে জন্যই তো।

আর তুমি! শান্তনু তো তোমাকে আর তোমাকে মাকে একসঙ্গে লাগিয়ে চলেছে, তোমার ইচ্ছে হয় না অন্য কারোকে দিয়ে একটু লাগিয়ে নেওয়ার। কমল উৎসুক হয়।

ইচ্ছে তো করে। জানো আমার শ্বশুর না আমার ওপর খুব নজর দেয়। আমি যখনই কাপড় কাচি, বা ঘরদোর পরিষ্কার করি বেটা আমার বুকের দিকে ডলডল করে চেয়ে থাকে।

তা বেচারাকে কষ্ট না দিয়ে একটিবার লাগিয়েই দেখো না। দেখবে ঠিক খাপে খাপে। কমল হাসতে থাকে।

তুমি না খুব ফাজিল। আমার এ দিকে গুদে আগুন জ্বলছে আর তোমার পাকামো হচ্ছে!

আমার কাছে কিন্তু একটা জবরদস্ত প্রস্তাব রয়েছে যদি তুমি সম্মত হয় তাহলে তুমি নিরাশ হবে না। শুনবে নাকি। কমল ফিসফিস করে বলে।

শ্যামলী কিছুক্ষন ভ্রু কপালে তুলে জিজ্ঞাসা করে বল দেখি।

তোমার মা আর আমার শাশুড়ী কোথায়?

আমার ঘরে শুয়ে গল্প করছে।

এ দিকে আসবে না তো? কমল শ্যামলীর কাছাকাছি চলে আসে।

নাহহহহ। শ্যামলীও ফিসফিস করে।

কমল শ্যামলীর হাত দুটো ধরে কাছে টেনে বলে, দেখো শান্তনুও নেই। আর মলিকেও আমি সঙ্গে নিয়ে আসিনি। এই ঘরে তুমি আর আমি। তাই বলছি কি নর-নারী বাস, ঠাস ঠাস ঠাস। হবে নাকি।

এতক্ষন কাছাকাছি কথাবার্তা ফলে কমলের মুশলটা আগে থেকেই নিজের জায়গা ছিঁড়ে বেরিয়ে আস্তে চাইছিল। তার সঙ্গে শ্যামলীর দু পায়ের মাঝের গনগনে আঁচটাও সহ্যের বাইরে চলে যাচ্ছিল। মার কাছ থেকে যখন শুনেছে কমলের ধোনটা নাকি শান্তনুর চেয়ে আরও ইঞ্চি দুয়েক লম্বা, তখন থেকেই ওর মলির ঈর্ষা ধরতে শুরু করেছে। এমন একটা সুযোগ সে হাতছাড়া করতে চায় না।

কি বলতে চাইছ তুমি। শ্যামলীর লাল রঙের ব্লাউজ ওঠানামা করে।

দেখো না। তোমাকে যখন থেকে দেখেছি তখন থেকে এটাকে সামলানো দুস্কর হয়ে পড়েছে। কমল সাহস করে শ্যামলীর হাতটা এনে নিজের লুঙ্গির ওপর উঁচু জায়গাটায় ধরে। এক মুহূর্তের জন্য হলেও শ্যামলী চমকে ওঠে। একি এটাকেই কি বাড়া বলে। কমলের এটা যে ওর হাটু অব্দি এসে পৌছাচ্ছে। অনিচ্ছা সত্ত্বেও শ্যামলীও কমলের ধোন্টাকে আগা থেকে ডগা পর্যন্ত লুঙ্গির ওপর দিয়ে ডলতে থাকে। কমল চোখ বন্ধ করে রয়েছে। মুষলটায় হাত দেওয়ার পরে শ্যামলীর চুলোয় যেন আচমকা কেউ এক বোতল কেরোসিন তেল ঢেলে দিল। ওহ মাগো এটা যদি ওর এক বছর ধরে ঠাপানো পোড়খাওয়া গুদেও ঢোকে তাও সে বাসর রাতের মতো আরো একবার আনন্দ পাবে। এই জিনিসকে সে কোনো অবস্থাতেই হাতছাড়া করবে না। কমলের মুখের দিকে তাকিয়ে দেখে সেখানে তাকে পাবার এক আকুল আবেদন। কিছুক্ষনের জন্য হলেও সে ভুলতে বসেছিল যে এ বাড়িতে তারা দুজন রয়েছে। শ্যামলী হঠাত সতর্ক হয়। এই কমল! এখানে নয়। আমি একটু দেখে আসি বুড়ি মাগি দুটো কি করছে! তুমি এক কাজ করো। সিড়ি দিয়ে ওপরের ঘরে চলে যাও। আমি কিছুক্ষনের মধ্যেই যাচ্ছি।

উপরে একটি ঘর। ঘরটি বেশ গোছালো। উলটো দিকে ঘরের সঙ্গে একটি ছোট মতো গার্ডেন। কোনো অতিথি আসলে বোধহয় শ্যামলীরা এখানে রাখে। খাটটাও বেশ সজ্জিত। কমলের ঘরটিকে দেখে বেশ ভালো লেগে গেল। এমন ঘর চোদাচুদির পক্ষে একদম উপযুক্ত- কমল মনে মনে ভাবল। শ্যামলীর গলার আওয়াজে কমল দরজার দিকে ফিরে দাঁড়াল।

কি করছে ওরা?

ওই শুয়ে শুয়ে গল্প। আর মা আর কাকী যখন একজায়গায় হয়েছে তখন বুঝে নিতে হবে সে গল্পটা চোদাচুদি ছাড়া আর কিছু নয়। শ্যামলী কমলের কাছে এসে দাঁড়ায়।

কমল শ্যামলীর কোমর দুই হাতে ধরে নিজের কাছে টেনে নেয়। ওর ঘাড়ে চুমু খেতে খেতে বলে- ভালোই হবে, নিচে চোদাচুদি নিয়ে গল্প হোক, আর ওপরে বাস্তবে প্রয়োগ! কি বল।

হ্যাঁ। সে তো তুমি বলবেই। বাড়ির নতুন জামাই। তোমাকে এখন কেউ না বলতে পারে। জানো, মা’রা কিন্তু তোমাকে নিয়েই কথা বলছে।

আরি শালাহ! তাই নাকি। তবে যাই বল, তুমি আমাকে আজ সঙ্গ না দিলে আমাকে তো শালা শুকনো মুখেই থাকতে হত। কমল শ্যামলীর কাঁধ থেকে শাড়ির আঁচল খসিয়ে দেয়, আর তাতেই শ্যামলীর ঢেউ তোলা মাইয়ের গোছা বেরিয়ে পড়ে- তোমরা সবাই নিজের মায়ের মতোই হয়েছ। একেবারে মোটাসোটা। যেখানে যেমন মাংস প্রয়োজন তোমাদের শরীরের সেইসব জায়গায় একেবারে জড়িয়ে বসে রয়েছে।

তা কাকে তোমার বেশি ভালো লাগে?

কমল শ্যামলীর মুখের দিকে তাকায়।– এই এত কঠিন প্রশ্ন কিন্তু করোনা। সবে সপ্তাহ হল বিয়ে হয়েছে, এখন থেকেই যদি এইসব কথা বল তাহলে আমার তো জীবন মাটি। আর তোমাকে টেস্ট করার আগে কি করে বলব যে, তোমার মধ্যে কি আছে!

আচ্ছে ঠিক আছে। তোমাকে এক বছর পর আমি এই প্রশ্নটা করব। তখন তুমি আমাকে বলবে আমাদের মধ্যে কাকে তোমার সবচেয়ে বেশি ভালো লাগে। ঠিক আছে?

কমল শ্যামলীর দুই মাইয়ের ভাঁজে আঙ্গুল খেলা করতে করতে বলে- তাহলে তো তোমাদের পরিবারে যতগুলো গুদওয়ালা রয়েছে সব্বাইকে টেস্ট করতে হয়।

শ্যামলী আচমকা কমলের লুঙ্গির ওপর দিয়ে দন্ডায়মান মুষলটা হাতে ধরে বলে- সব হবে মশাই। এ বাড়ির জামাই যখন হয়েছ, শান্তনুর মতো তুমিও সময় ও সুযোগ আসলে সবাইকে ভোগ করতে পারবে। এই তোমার খোকা যে একদম রেগে বোম হয়ে রয়েছে।

কি করব বল। হাতের কাছে এমন একটা টসটসে মাল রয়েছে, আর আমার ধোন বাবাজি চুপ করে থাকবে বলে তোমার মনে হয়। কমল শ্যামলীর পাছায় হাত দিয়ে নিজের আরো কাছে টেনে নিয়ে আসে।শ্যামলীর গালে চুমু খেতে খেতে কমলের জিভ নিজের আশ্রয় খুঁজে নেয়। শ্যামলীর মুখের ভিতর কমল নিজের জিভ ঢুকিয়ে দিলে শ্যামলী তা অকাতরে চুষতে থাকে। শ্যামলীও থেমে থাকে না। কমলের গেঞ্জির শরীরের সঙ্গে সংঘর্ষ হতে থাকে শ্যামলীর ব্লাউজে ঢাকা বুকের। দুই নরনারীর মুখের কাজের সঙ্গে চলতে থাকে অন্য কাজও। কমল শ্যামলীর পাছায় অনবরত হাত বুলিয়ে চলেছে। সঙ্গে সঙ্গে শ্যামলীর পাছার চেরার মধ্যেও কমলের হাত একটা ভালোলাগার জায়গা খুঁজে পাবার চেস্টা করে। ওদিকে শ্যামলীও নিজের দুই হাতে কমলের ন’ ইঞ্চি ধোনটাকে ওপর নিচে খেঁচতে থাকে। শ্যামলীর শ্বাস গরম হয়ে উঠছে। শ্যামলী কমল ঠেলতে ঠেলতে খাটের ওপর এনে সুইয়ে ফেলে।

তোমার মুখের ভিতর কি সুগন্ধ গো। শ্যামলীকে বলে কমল।

শ্যামলী কমলের ওপর চড়াও হয়ে ওর লুঙ্গির গাঁট খুলতে খুলতে বলে- কেন মলির মুখে এই সেন্ট পাওনি।

ধুর। ও তো এখন বাচ্চা। তোমার মতো এমন একটা পাকা খিলাড়ির সঙ্গে চোদাচুদি না করলে মজা পাওয়া যায়। আহহহহহহ।

কমলের লুঙ্গির গোছা খুলতেই শ্যামলী চোখের সামনে একটা জলজ্যান্ত অজগর সাপকে দেখতে পেল। হ্যাঁ সত্যি, মা যেমনটা বলেছিল, ঠিক তেমনটা। কি মোটা আর লম্বা। এ যে শান্তনুর বাড়ার চেয়েও দুই ইঞ্চি লম্বা হবে। ইস আজ কপালে সুখ আছে। শ্যামলী বিনা বাক্যবয়ে কমলের ধোন নিয়ে খেলা করতে লাগল। কমল শ্যামলীর চোখে এক ক্ষুধার্ত জৌনপ্রেমীর ঝলক দেখতে পেল।– এই অমন করে কি পরখ করছ! কমল শ্যামলীকে জিজ্ঞাসা করে।

তোমার এটা কি সুন্দর গো। আমি জীবনেও এত বড়ো বাড়া হাতে ধরা তো দূর, চোখেও দেখিনি। ইস, দেখেই লোভ হচ্ছে। এই জামাইবাবু! এই চুষব। খুব ইচ্ছে করছে।

তোমার হাতে রয়েছে যখন যা খুশি করো না। আমার মজা এলেই হল।

কমলের ধোন চোষানোর অভিজ্ঞতা খুব একটা নেই। ঝিনুক দুই একবার চুষেছিল। তবে ক্ষণিকের। শ্যামলীর মুখের ভিতর বাড়া ঢোকাতেই শ্যামলীর আর বাড়া বলে মনে হল না। সে অকাতরে চুষে চলল। ধোনের মুদে থেকে শুরু করে একেবারে গোড়া পর্যন্ত সর্বত্র চুষে চলেছে শ্যামলী। উহহহহহ মাগো। ধোন চুষিয়েও যে এত মজা পাওয়া যায়, কমলের ধারণা ছিল না। শ্যামলী এক একবার পুরো বাড়াটাই মুখের পুরে ফেলার চেস্টা করছে। শ্যামলীর মুখ দেখে কমল বুঝে নিল শ্যামলী কামের তাড়ায় চুষে চলেছে। তবে অনেক হল আর দেরি করা ঠিক হবে না। সে শ্যামলীর মুখ থেকে বাড়া ছাড়িয়ে নেয়। শ্যমালী বোধহয় একটু হাঁফ ছেড়ে বাঁচল। শ্যামলীর শাড়ির খোলার জন্য উদগ্রীব হতেই শ্যামলী বলে উঠল- এই না কমল। শাড়ি খোলা যাবে না। আমি উঁচু করে করে দিচ্ছি তুমি ঢুকিয়ে দাও।

ধ্যাত বাঁড়া। তা বললে হয়।ন্যাংটো না হয়ে চোদাচুদি করলে মজা হবে!

প্লিজ লক্ষি সোনা! মা’রা যেকোনো সময় চলে আসতে পারে। তুমি এখন এইভাবে করে নাও। ক’টা দিন যাক না। আমি নিজেই তোমাকে দিয়ে আচ্ছামতো করে চুদিয়ে নেব।

শ্যামলীকে বালিশে মাথায় শুইয়ে শাড়ি উঁচিয়ে কমল যখন নিজের আখাম্বা বাঁড়া শ্যামলীর গুদে গাঁথল শ্যামলীর মুখ দিয়ে তখন আঁক আঁক বেরিয়ে গেল। শান্তনুর সাত ইঞ্চি ধোন দিয়েই শ্যামলীর গুদে ছিপি খুলেছিল। সে হঠাত করে ন’ ইঞ্চি ধোনের গুতো কিভাবে সহ্য করবে।

কেমন লাগছে সোনা! কমল সোতসাহে জিজ্ঞাসা করল

ভালো গো। খুব ভালো। তোমার এই বাঁড়া আমার কপালে না জুটলে আমি বুঝতেই পারতাম না, আমার গুদে আরো জায়গা রয়েছে। চোদ কমল। আমাকে মন প্রাণ ভরে চুদে দাও। মনে করো আমিই তোমার বিয়ে করা পলির মেয়ে মলি।

হ্যাঁরে মাগি। তোর গুদে ধোন দিয়েই বুঝতে পারছি, তোর সঙ্গে বিয়ে হলেই আমি বেশি সুখী হতাম। তোর যেমন বড় বাঁড়া দ্রকার , আমারো তেমনি গভীর গুদের প্রয়োজন। তেমন মনে হলে তোকেই হয়তো আবার বিয়ে করে ঘরে তুলতে পারি।

কমলের নিচে রামঠাপ খেতে খেতে শ্যামলী আঁক আঁক করে বলে- বিয়ে করা লাগবে না জামাইবাবু। আমি তো তোমার শালি। শালি আধিঘর ওয়ালি-এসব পুরনো যুগের কথা। আসলে শালি পুরি ঘর ওয়ালি। তোমার ইচ্ছে হলে আমি না মাসে সপ্তাহ খানেক করে তোমার বাড়িতেই কাটিয়ে আসব।

তাই আসিস রে মাগি। তোকে আর মলিকে এক খাটে ফেলে চুদব।

পনেরো মিনিট ধস্তাধস্তা ও ঠাপের পর কমলের যখন রাগমোচন হল, তখন দুজনেই ঘেমে নেয়ে একশা। কমল নিজের মালে ভরা ধোন গুদের চেরা থেকে বের করতেই প্রায় এক্কাপ মাল বিছানাতেই গড়িয়ে গেল।

ইস। সত্যি পারো বটে। যত বড়ো তোমার ধোন, ততটাই মাল ঢেলেছ। এখন কি হবে বিছানা যে নোংরা হয়ে গেল, আমার কি! রাতে তো তোমাদেরই শুতে হবে।

আমাদের মানে!

বিকেলের দিকে শান্তনু দোকান থেকে ফিরে আসলে ওর সঙ্গে অনেক গল্প ও মস্করা হল কমলের। এর ফাঁকে একবার শান্তনু কমলকে পিঙ্কি মেরে বলে ফেলল-‘শ্যামলীকে কেমন লাগল?’ কমল প্রথমত কিছুটা লজ্জা পেলেও ও বুঝতে পারল, এখানে লুকোচুরির কোনো জায়গা নেই। শ্যামলী নিশ্চয় শান্তনু আসার সঙ্গে সঙ্গে ওকে সব বলে দিয়েছে। আর হয়তো এটাও যে ওর কাছে চুদিয়ে শ্যামলী বেশ সুখ পেয়েছে।

ইস শালিটা তোমাকে বলে দিল- কমল লজ্জা পাবার ভাব করল।

শালি তোমার হলেও বউটা তো আমার! তাই না! আর আমাদের মধ্যে সব খোলাখুলি। তুমি জানো না হয়তো আমি যখন ওকে ওর মার কথা বলি, ও তখন ক্ষেপে বোম হয়ে গিয়েছিল। অবশেষে আমিই ওকে বুঝিয়ে সুঝিয়ে লাইনে আনলাম। এখন দেখো কোনো ঝামেলা নেই। দুই মা-মেয়েই আমার ঠাপে দিব্যি আছে।

তোমার সামলাতে অসুবিধা হয়না তো?

চোদায় আবার অসুবিধা কিসের? দিনের বেলা শ্যামলী কাজে আর আমি শ্বাশুড়ীর গুদে। তবে এখনো পর্যন্ত দুজনকে এক খাটে ফেলে চুদতে পারিনি। বুঝলে কমল। ভেবে দেখো একবার দুই মা-মেয়ে এক খাটে আমার চোদন খাবে। কি রকম রোমান্টিক হবে বলতো?

ইস তোমাকে দেখে কিন্তু আমার বড্ড হিংসে হচ্ছে। খুব মজায় আছো তুমি না? আমার জন্য একটু দেখো না!

আমি তোমার জন্য আবার কি দেখব? বাল দু’দিন পরে হয়তো তোমাকেই বলতে হবে আমার জন্য কাউকে ফিট করে দাও। তোমার জন্য অলরেডি শ্যামলী আমাকে বলে রেখেছে আমি যেমন ওকে আর শ্বাশুড়ীকে এক খাটে ফেলে চুদব, তেমনি ওকেও ডবল বাড়ার চোদনের ব্যবস্থা করে দিতে হবে। আর আমি সেজন্য তোমাকে ঠিক করেছি। আমি আর তুমি মিলে, বুঝতেই পারছ?

সত্যি তোমাদের এখানে না আসলে আমি বুঝতে পারতাম ধোনের জোর থাকলে কি কি করা যায়। আমি সেই দিনের জন্য অপেক্ষা করব। তবে তুমি বিষয়টা টেনেছ যখন তখন আমিও তোমাকে বলি, মলির জন্যও কিন্তু তোমাকে থাকতে হবে। আর হ্যাঁ আর একটা কথা, তোমার শ্বাশুড়ী বা আমার শ্বাশুড়ীকে দেখো না! ওদের ওপরেও এইরকম একটা খেলা করা যাক। মাগিরা সুখে পাগল হয়ে যাবে।

সব হবে। দাঁড়াও না। আগে তোমার অভিষেকটা ভালো ভাবে হোক। তোমার জন্য কিন্তু আজকে একটা খুব বড় সারপ্রাইজ আছে।

কি বলতো?

না না, আমাকে বলতে শ্যামলী বলতে বারণ করেছে। ও জানলে কপালে দুঃখ আছে।

আমি কি বাঁড়া শ্যামলীকে বলতে যাচ্ছি যে শান্তনু আমাকে এসব কথা বলেছে।

একটুকু বলতে পারি, তোমার আজকে দ্বিতীয় বাসর রাত হতে যাচ্ছে। আমার শ্বাশুড়ীই তো সব প্লান করেছে।

কিন্তু মলি তো এখনো আসেনি। কমল না জানার ভাব করে।

শান্তনু চোখ নাচিয়ে বলে- বাপু, বাসর রাতের জন্য বউ লাগে নাকি, শুধু লাগে গুদ আর বাঁড়া। তারপর খেল শুরু।

রাতের খাওয়া-দাওয়ার পর কমল ও শান্তনু বাইরের দিক থেকে একটু সিগারেট খেয়ে আসতেই শ্যামলী শান্তনুকে তাড়া দেয়।

‘এই তুমি ঘরে যাও। আমি ততক্ষণে কমলকে শোয়ার ঘরে পৌছে দিয়ে আসি।’

কমলকে নিয়ে শ্যামলী ছাদের ঘরে যে ঘরে ওরা দুপুরে চোদাচুদি করেছিল, সেখানে যায়। ‘তোমার জন্য আজকে বিশেষ ভাবে এই ঘরটাকে আমি বিকালে সাজিয়েছি। আর যাইহোক নিজের নতুন বউয়ের সঙ্গে তুমি প্রথম শুতে যাচ্ছ, তাই আর কি! তোমার পছন্দ হয়েছে তো?’
কমল লক্ষ্য করে, দুপুরে যে বিছানার ওপর যে চাদর পাতা ছিল, তা পালটে ফেলা হয়েছে। একটা হলদে রঙ্গের বেড কভার পাতা হয়েছে। আরিব্বাস! সিথোনের পাশে ফুলদানিটা কখন আসল। নিশ্চয় শান্তনু এনেছে। ঘরের ভিতর নীল রঙ্গের পেন্ট রয়েছে। এর ফলে ঘরে যে সাদা বাল্ব জ্বলছে তাতে ঘরটার ভিতরে একরকম প্রেমের আবহাওয়া এসে মিশেছে। কমলের সত্যি সত্যিই মনে হতে লাগল সে বাসর রাত মানাতেই এসেছে। ঘরের ভিতর মনে হচ্ছে কোনো স্প্রেও ছড়ানো হয়েছে। হ্যাঁ, আর তাতেই ঘরের ভিতরটা ম ম করছে।

কি হল, কি দেখছ?

‘না না। কিছু না। খুব সুন্দর সাজিয়েছ তুমি। কিন্তু বাসর ঘর যখন সাজিয়েছ, তখন আমার বউটাকেও এনে হাজির করাও। আমি কি এখানে একা একা হাত মেরে কাটাব!’

‘বাব্বাহ। দাঁড়াও। ঘর যখন তোমাকে দিয়েছি তখন বউও এনে দেব। তুমি ফ্রেশ হয়ে নাও। আমি তোমার বউকে আনছি।’ শ্যামলী খিল খিল হাসতে হাসতে বেরিয়ে গেল। কমল সমস্ত ঘর জরিপ করতে লাগল।



কমল বেডের ওপর কিছুক্ষন বসে থাকতেই দরজার দিকে তার চোখ পড়ল, শ্যামলীর সঙ্গে ওর শ্বাশুড়ী মলির মা পলি দেবী ভিতরে ঢুকছেন। কিন্তু যেটা দেখে কমলের বুকটা কেঁপে উঠল ও কমলের বাঁড়া এক লাফে দাঁড়িয়ে পড়ল সেটা হল নিজের শ্বাশুড়ীর সাজসজ্জা।

‘এই নাও তোমার আমানাত তোমার কাছে দিয়ে গেলাম।’ শ্যামলী খিল খিল করে হাসতে লাগল।

‘এই শ্যামলী থামবি।’ কমলের শ্বাশুড়ী ওকে ধমকানোর চেস্টা করে।– তুই নিচে যা,

‘হ্যাঁ এবার তো আমার আর দরকার পড়বে না। যাই তাহলে তোমরা জামাই-শ্বাশুড়ী মিলে থুড়ি বর-বউ মিলে এখন শুরু করো।’

‘তুই যাবি’ পলি ওকে তাড়া দেয়।

শ্যামলী চলে যেতেই ঘরে পিন পড়ার আওয়াজ শোনার মতো অবস্থা হয়ে দাঁড়াল। কমল বিছানায় আর ওর শ্বাশুড়ী দাঁড়িয়ে- কমল কেবল লক্ষ্য করছে ওর শ্বাশুড়ীর পোশাক-আশাক। ওর শ্বাশুড়ীর গায়ে গাড় লাল রঙ্গের একটি ছাপা শাড়ি তার সঙ্গে ম্যাচিং ব্লাউজ। বুকের পাশ দিয়ে বোঝা যাচ্ছে, মাইয়ের ওপর ব্লাউজটা কষে চেপে রয়েছে। মুখে হাল্কা বোধহয় মেকআপ লাগিয়েছে। এর ফলে ঘরের আলোর কারণে তার শ্বাশুড়ীর মুখটা সাদা ধবধব ক্রছে।তবে মুখটা আকর্ষণীয় লাগছে অন্য কারনে। সাদা মুখখানায় লাল লিপ্সটিক লাগানোয় এক অন্য রকম সৌন্দর্য এসেছে। কানে দুটো মোটা মোটা রিং। আর নাকে নথ। কে বলবে এমন একটা জোয়ান শ্বাশুড়ী আছে কমলের। এখনো দিব্যি এই সাজে পচিশ বলে চালিয়ে দেওয়া যাবে ওর শ্বাশুড়ীকে।

বেশ কিছুক্ষন শ্বাশুড়ীকে দাঁড়িয়ে থাকতে দেখে কমলের লজ্জা লাগল। ‘ওইভাবে দাঁড়িয়ে আছেন কেন! আপনি বসুন না।’ কমলের কথায় ওর শ্বাশুড়ী পলি এসে কমলের পায়ের দিকে বসে। কমল পা সরিয়ে নেয়। কিছুক্ষন বাদে পলিই কথা বলতে শুরু করে। ‘তুমি আমাদের খুব খারাপ ভাবছ না কমল!’

কমল অপ্রস্তুত হয়ে পড়ে। ‘না, না। একেমন কথা বলছেন আপনি।’

‘না, মানে, এইরকম তোমার সঙ্গে একঘরে শোয়া,’

কমল এগিয়ে এসে শ্বাশুড়ীর একটা হাত ধরে নিজের হাতের মুঠোয় নেয়। ‘সত্যি বলতে কি মা! আমি খুব ভাগ্যবান যে, আপনাদের মতো একটা পরিবারে আমার মতো একটা ছেলের বিয়ে হয়েছে। আপনাদের সঙ্গে মিশলাম এক সপ্তাহ হল, কিন্তু মনে হচ্ছে কতদিনের পরিচয় আমাদের।’

‘কিন্তু তবুও।’

কমল ওর শ্বাশুড়ীর মুখে হাত চেপে ধরে। ‘অমন করে বলবেন না মা! আপনি হয়তো জানেন না আমি কত খুশি হয়েছি। আমি যখন আপনার জামাই হয়েছি, তখন আমি তো আপনার ছেলের মতোই। আর মায়ের খেয়াল তার সন্তান রাখবে না তো, কে রাখবে বলুন। আপনার মতো একটা খোলামেলা শ্বাশুড়ী মাকে পেয়ে সত্যি বলতে আমার জীবন ধন্য।’

পলি চুপচাপ কমলের কথা শোনে। আর আপন মনেই নিজের আঙ্গুল খুঁটতে থাকে।

‘আপনাকে কিন্তু এই পোশাকে খুব সুন্দর লাগছে আর তার সঙ্গে সে,’

‘আর তার সঙ্গে কি?’

‘আর তার সঙ্গে খুইইইইব সেক্সি। কে বলবে আপনার মেয়েকেই আমি বিয়ে করেছি। রাস্তায় বেরোলে সবাই ভাববে আপনিই আমার স্ত্রী।’

‘আমাকে নিজের বউ ভাবতে খুব মজা পাও তাই না?’

‘কেন আমার বউ হতে আপনার বুঝি আপত্তি আছে?’

‘ছি! লোকে কি বলবে!’

‘লোকের কথা বাদ দিন। এই ঘরে তো আর লোক আসছে না। শুধু আপনি আর আমি। বলুন না, আমার বউ হতে আপনার আপত্তি আছে?’

কমলের শ্বাশুড়ী দুই হাত দিয়ে নিজের মুখ ঢেকে নেয়। কমল হাত ছাড়াতে ছাড়াতে বলে- বাব্বাহ! নতুন বউয়ের দেখছি খুব লজ্জা।

‘তোমাকে একটা জিজ্ঞাসা করব?’

‘বলুন’

‘আমাকে তোমার পছন্দ হয়েছে?’

‘আপনাকে কি বলে প্রমাণ দেব যে আমি আপনাকে মনেপ্রাণে ভালোবেসে ফেলেছি।’

‘তা আমার মধ্যে এমন আছে যা তোমার ভালো লাগে!’

‘সে আমি সঠিকভাবে বলতে না পারলেও কিছু কিছু বিবরণ দিতে পারি।’

‘বল সেগুলো কি?’

‘আপনি খারাপ ভাববেন না তো?’

‘এই ঘরের মধ্যে শুধু তুমি আর আমি। তুমি আমার খারাপ ভাবনার তোয়াক্কা করবে এখন। মন খুলে বল।’



সত্যি বলতে কি যখন থেকে মলিকে লাগিয়েছি-

কমল এই পর্যন্ত বলে থেমে যায়। পলি দেবী ফিক ফিক করে হাসতে থাকেন।

‘আমি বলছিলাম না আপনি খারাপ ভাববেন?’

কমলের শ্বাশুড়ী মুখে হাত চেপে বলে-‘না না, তুমি বলে যাও, আমি খারাপ ভাবছি না। আমি শুধু এটা ভাবছি যে জামাইয়ের কাছ থেকেও আমি শ্বাশুড়ী হয়ে তোমাদের লাগালাগির কথা শুনতে ভালো লাগছে।’

‘হ্যাঁ, ভালো তো লাগবেই, আর যাইহোক,’ কমল থেমে যায়। আবার একটু ভেবে পলি দেবীর হাত দুটো নিজের হাতের মধ্যে নিয়ে ও বলতে থাকে-জানেন মা! যখন থেকে মলির সঙ্গে মেলামেশা করেছি, শুধু আপনার কথাই মাথার মধ্যে ঘুরপাক খাচ্ছে।’

পলি দেবী কমলের হাতের দিকে তাকিয়ে বলে-‘কেন, আমার সম্পর্কে আবার কি ভাবার আছে।’

কমল শ্বাশুড়ীর হাতে চাপ দিয়ে বলে ওঠে-‘ কি নেই আপনার মধ্যে? জানেন, আমার মাথায় মলির প্রতিটি জিনিসের সঙ্গে আপনার তুলনা চলে আসছে। ভাবছি ওর এটা এমন হলে আপনার টা কেমন হবে, মলির ওটা অমন হলে আপনার টা কেমন হবে। আর যতবারই তুলনা করেছি ততবারই আপনি জয়ী হয়েছেন। মলি আপনার মেয়ে হলেও ওর সঙ্গে আপনার তুলনা আকাশ জমিন ফারাকের মতো।’
ঘরের মধ্যে ধীরে ধীরে নীরবতা নামছে। কমলের মতোই পলি দেবীও অনেকটা সেই একই সুরে জিজ্ঞাসা করেন- তা আমার কোন কোন জিনিসের সঙ্গে মলির তুলনা করো তুমি?’

‘আমি! এই ধরুন আপনার হাতের আঙুলগুলো কত ভরাট দেখুন,’- কমল শ্বাশুড়ীর হাত তুলে তাতে চুমু খায়। পলি দেবী মেকিভাবে হাত ছাড়িয়ে নেবার চেষ্টা করেন। কিন্তু নেন না।

‘আ--র?’

‘আর, আপনার এই অতি সুন্দর মুখখানা, যা একবার দেখলেই প্রেমে পড়তে ইচ্ছে হয়।’ কমল শ্বাশুড়ীর হাত ধরে নিজের কাছে টেনে আনে। পলি দেবী লজ্জাভাবে নিজের জামাইয়ের বুকে এসে ধরা দেন। দুই জামাই-শ্বাশুড়ী চোখাচোখি হয়।

‘আর আপনার এই টানা টানা চোখ- যার দিকে তাকালেই সমস্ত শক্তি লোপ পায়।’ কমল শ্বাশুড়ীর দুই চোখের পাতায় আঙুল বুলিয়ে দেয়। দুই জামাই-শ্বাশুড়ীর এহেন ফিসফিসানিতে মাঝখানের যে গম্ভীরতা ক্ষণিকের জন্য এসেছিল তা আবার কোথাও হারিয়ে যায়। পলি এখন আগের চেয়ে অনেকটা ধাতস্থ হতে শুরু করেছেন। অন্যদিকে, কমলের মাথায় রয়েছে কখন সে আসল জায়গার দখল নিয়ে নিজের শ্বাশুড়ী মা’কে নিজের বউ হিসাবে গ্রহণক করবে।

পলি আবার বলেন- ‘আ---র’

‘আর, আপনার আপনার বুকে জাঁকিয়ে বসে থাকা সবচেয়ে আকর্ষণীয় এই মাইদুটি।’ কমল শ্বাশুড়ীকে নিজের বুকের সঙ্গে পিশে নেয়। পলি দেবী সেখানে এক শান্তির জায়গা খুঁজে পান। নিজেকে ছাড়ানোরও আর চেষ্টা করেন না। কমল শ্বাশুড়ীকে বুকের মধ্যে নিয়ে পলি দেবীর পিঠের ব্লাউজের ভিতর হাত ঢুকিয়ে গায়ের মসৃণ চামড়ার মজা নিতে থাকে। পলিও সমস্ত দ্বিধা কাটিয়ে কমলকে জাপটে ধরেন। কমল লুঙ্গির ভিতরে জাঙ্গিয়া পরেছিল। কিন্তু শ্বাশুড়ীর সান্নিধ্য তার উপর আবার ঘর্ষণের ফলে কমলের জাঙ্গিয়া ফুঁড়েই এবার তার অহংকারের বস্তুটা মাথা চাড়া দিতে লাগল। পলি দেবীকে বুকে নিয়ে আলিঙ্গনের মজায় বুঁদ হয়ে কমল বিছানায় গড়াগড়ি খায়। এর ফলে কমলের আকাশমুখী তালগাছের খোঁচা অনুভব করতে শুরু করলেন কমলের কাম বেগে উন্মত্ত শ্বাশুড়ী পল্লবী। আচমকা তার উপস্থিতি টের পেতেই একটু নড়ে ওঠেন পলি দেবী। কিন্তু পরক্ষনেই আবার কমলের বাঁড়ার গুতো ভালো লাগতে শুরু করে তার। পলি দেবী ইস্তততবোধ না করে বরং আরো উদ্দোমের সঙ্গে নিজের পাছা দিয়ে সেটার তাপ নেবার চেষ্টা করেন। এর মধ্যে কমলের অস্থির হাত দুটো শ্বাশুড়ীর পিঠ থেকে সরে এসে বুক হাতড়াতে শুরু করে। নরম ও অবৈধ জায়গার স্বাদ পেতেই কমল হুড়মুড় করে সেখানে হাত চালিয়ে দেয়। মাই দুটোয় হাত পড়তেই পলি মুহূর্তের মধ্যে অস্থির হয়ে ওঠেন। দুই জামাই-শ্বাশুড়ীর ধস্তাধস্তিতে অচিরেই পলির ব্লাউজ পাশে ছিটকে পড়ে। ভিতরে কোনো আবরণ নেই। তার শ্বাশুড়ী মা জামাইয়ের চোদন খাওয়ার জন্য একেবারে তৈরি হয়েই এসেছেন। ভাবনাটা মাথায় আসতেই কমলের উত্তেজনা বেড়ে যায়। কমল শ্বাশুড়ীর ওপর চড়াও হয়ে উপরে উঠে আসে। খোলা বুকে মাইদুটি ঈষৎ ঝুলে পড়েছে। কিন্তু মাইয়ের সৌন্দর্য বিন্দুমাত্র কমে যায় নি। বরং তাতে আরো বৃদ্ধি পেয়েছে। কমল হাল্কা করে দুই হাত দিয়ে মাইদুটো ডলতে থাকে। পলি দেবী চোখ বন্ধ করে মাই টেপার সুখ নিতে থাকে। কিন্তু নীরব মুখে হঠাত করে ‘ইসসসসসস’ শব্দ বেরিয়ে আসে, কমলের মাইয়ের বোটায় জিভ ঠেকাতেই।

কমল পালা পালা করে একটা মাই টিপছে ও অন্যটা চুষে চলেছে। সঙ্গে অন্য হাত দিয়ে নিজের শ্বাশুড়ী মায়ের নাভির কাছে হাত বুলিয়ে যাচ্ছে।

‘আআহহ! কমল! কি সুখ গো! চুষে নাও কমল। ভালো করে টিপে টুপে খেয়ে দেখে নাও কমল! তোমার শ্বাশুড়ী মায়ের মাইতে কিন্তু কোনো দুধ পাবে না।’

‘দুধ না পাই, মাই তো পাচ্ছি।’ মাই চুষতে চুষতে বলে কমল।

পলি কমলের মাথায় স্নেহের হাত বুলিয়ে দেয়। আর যাইহোক, নিজের জামাইকে দিয়ে এই আনন্দের মজাই আলাদা। পলির শরীরের প্রতিটা কোনা কোনা থরথর করে অজান্তে কাঁপতে থাকে। কিন্তু তা সত্ত্বেও পলি কমলকে কোনোরকম বাধাপ্রদান করে না। এই উত্তেজনা পলির জীবনে কেবলমাত্র একবারই এসেছিল- মলির বাবার সঙ্গে বাসর রাতের সময়। সেই একই আনন্দ খুঁজে পেয়ে পলি হারিয়ে যায় সুখের এক নতুন জগত আবিস্কারের আশায়।
[+] 3 users Like ronylol's post
Like Reply
#5
মলি, সায়নী ও দিপালীরা অর্পিতাদের বাড়িতে আড্ডায় মেতে ছিল।সায়নী এখন মাধ্যমিক পড়ছে। ওর বিয়ে হয়নি। কিন্তু দিপালীর বিয়ে হয়ে গেলেও ও পড়াশুনা চালিয়ে যাচ্ছে। আর অর্পিতার বিয়ে হয়েছে যখন ও সেভেনএ পড়ত।
সকালে পৌঁছতেই মলি গিয়ে ওরা আগে থেকেই এসে হাজির। দুপুরে খাওয়া-দাওয়া করে ওরা একঘরে খোশগল্পে মেতে উঠল। অর্পিতা বলল- কাল ক'বার হল রে মলি?

সায়নী বলে উঠল - হ্যা রে বল না!

মলি-যেদিন থেকে বিয়ে হয়েছে শালা একদিন ও ছাড়েনি। তাই আজকে এখানে আসব বলে কাল দু বার করিয়েছি।

সায়নী- খুব মজা লাগে তাই না!

সায়নীর কথায় ওরা তিনজন হো হো করে হেসে ওঠে। দিপালী- কেন রে সায়নী, তুই তো নিজের দাদা ও বৌদিকে প্রায়ি লাগাতে দেখিস। তোর বৌদিকে দেখে বুঝতে পারিস না চোদাচুদিতে কত্ত মজা!

সায়নী- তোদের না বাল সবসময় ইয়ার্কি। তেমন হলে বলতে হবে না। খুব শীঘ্র আমারো বিয়ে থে যাচ্ছে। ঞ্জ

তোকে কি করে যে বলি চোদাচুদিতে কত মজা! একবার বিয়েটা হতে দে না, তখন বুঝবি ! সায়নীকে খুচিয়ে বলে ওঠে দিপালী।

মলি- যাক ওসব বাদ দে। অর্পিতা তোর খবর কি বল? শ্যামল দা তোকে ঠিক মতো রাখতে পারছে তো?

অর্পিতা- কথা যখন তুললি বলেই ফেলি, এই স্বামী বা্নচোতরা হেব্বি ঢ্যামনা হয়রে!

দিপালী- কেন রে, আমারটা তো ঠিকঠাকই সার্ভিস দিয়ে যাচ্ছে।

অর্পিতা- ওসব লাখে একটা হয়। তোর স্বামী তাও আবার একটু ন্যাদনাচোদা বলেই তোকে একটু বেশি ভাও মারে। তা নাহলে ও ব্যটাও কবে কোন মাগির গুদের গন্ধ পেয়ে সরে পড়ত।

মলি- তাঁর মানে কি শ্যামল দা অন্য কাউকে লাগায় নাকি?

অর্পিতা- তা নয়তো কি? শুধু লাগাও। রাতদিন বাল ওর গুদের ভিতর লেগে ঢুকে রয়েছে।

দিপালী- তা মাগিটা কে শুনি!

অর্পিতা- শুনলে তো তোরা আকাশ থেকে পড়বি।

মলি- বলেই দেখ না!

অর্পিতা- শ্যামলের পিসি।

দিপালী, মলি ও সায়নী তিনজনের মুখ হা হয়ে গেল।

মলি- তা হলটা কি করে?

অর্পিতা- অবশ্য এর জন্য আমারও কিছু দোষ আছে। তোদেরকে তো বলেছিলাম শ্যামল বিয়ের প্রথম দিকে আমাকে যেভাবে চোদাচুদি করত, সেটা আস্তে আস্তে কমে যায়। একটা সময় এমন হল ও আর চোদাচুদিতে মজাই পেত না। আমার রস খসলে ওরটা চুষে ফেলে দিতে হত। এইভাবে দুতিন মাস যাওয়ার পর আমি ব্যাপারটা ধরতে পারি। একদিন দেখি, পিসি স্নান করতে কলঘরে ঢুকতেই শ্যামল ফুটো দিয়ে দেখতে শুরু করেছে। রাতে ব্যাপারটা ওর সামনে তুলে ধরতে ও আমাকে সত্যিটা বলে ফেলল। ও নাকি বিয়ের আগে থেকেই পিসিকে স্নান করতে দেখত। আর ঘরে এসে পিসিকে কল্পনা করে মাল আউট করত। আমি বুঝলাম এ কারণেই ব্যাটা আমাকে ঠিকমতো গাদন দিতে পারছে না। ও খুব চিন্তায় ছিল। আমি ভাবলাম শ্যামলের জন্য যদি পিসিকে ফিট করে দেওয়া যায়, তাহলে আমাকে চুদতে ও দ্বিগুণ উৎসাহ পাবে। পিসির সঙ্গে তো আমার এসব বিষয়ে প্রায়ই কথা হত। পিসিকে ম্যানেজ করতে খুব একটা বেগ পেতে হল না। ও মাগিও নিজের ভাইপোকে দিয়ে চোদানোর গুদে শান দিচ্ছিল। সেই শুরু- এখনো সমানে চলছে।

মলি- তা এখন তোকে কেমন চোদে শ্যামল দা?

অর্পিতা- পুরো দিনে রাতে যদি ও তিনবার লাগায় তাহলে দুবার পিসিকে আর একবার আমাকে লাগায়। আমি একবার পিসিকে বলেছিলাম যে, পিসি তুমি আমার স্বামীকে আমার থেকে ছিনিয়ে নিচ্ছ। পিসি বলল- ও নাকি শ্যামলকেও এ ব্যাপারে বলেছিল যে আমি রাগ করব, কিন্তু কে শোনে কার কথা। এখন ভাবছি মাগিকে যে করেই হোক নিজের মেয়ের বাড়ি পাঠিয়ে দেব। ওখানে গিয়ে মাগি নিজের জামাইকে দিয়ে ঠাপ মারাও না, তখন দেখব, কত ধানে কত চাল।

অরপিতার কথায় সবাই হাসতে লাগল।

পলি নিজেকে জামাইয়ের হাতে পুরোপুরি সঁপে দিল। পরিপাটি শাড়ি এখন মেঝেতে স্তুপ হয়ে পড়ে আছে। সাদা মাই বাঁ্ধন ছাড়া হতেই কমলের সামনে উন্মুক্ত হয়ে পড়ল। জামাই ওর উপোসী শরীরের যেখানে যেখানে হাত দিচ্ছে সেখানেই থরথর করে কাঁপন ধরিয়ে দিচ্ছে। আর সেই কাঁপন সুরসুরি হয়ে পলির দুই উরু দেশে গিয়ে ঘা মারছে। অবৈধ যৌন সুখের আশংকায় পলির গুদ থেকে কুল কুল করে জল ঝরছে। শাশুড়ী হয়েও যৌন সুখের তাড়নায় জামাইকে নিজের বুকের ওপর মাইয়ের মাঝখানে চেপে ধরল।

কমল একটা মাইয়ের বোঁটা নিজের মুখে ভরে নিল। এক হাতে অন্য মাই টিপতে লাগল আর অন্য হাত দিয়ে গুদের চেরা ডলতে লাগল। ওর শাশুড়ীর মুখ দিয়ে আহ আহ উহ উহ বের হচ্ছে।

মা আপনার চেরা দিয়ে খুব জল ঝরছে। ক

আমার ওপর এমন ভাবে দাপাদাপি করলে চেরা দিয়ে জল তো ঝরবেই। জল কেন ঝরে জানো তো?

কেন আবার, মেয়েদের হিট উঠলে,

দুর পাগল। তোমাকে দেখছি সব কিছু শেখাতে হবে। মেয়েদের গুদ দিয়ে জল ঝরছে মানে এবার ধোন ঢোকানোর সময় হয়ে গেছে।

কমল নিজের শাশুড়ীর মুখের দিকে তাকিয়ে মুচকি হাসি দিল। সেই হাসির জবাবে পলিও সম্মতি জানাল। শাশুড়ী নিজের জামাইয়ের নাক ধরে টিপে দিল। মলি নিজের পা দুটো ঈশত ফাঁক করে দিয়ে জামাইয়ের খোঁচা মারতে থাকা ধোনকে নিজের জায়গা করে নিতে সাহায্য করল।

কমল নিজের পাছা হাল্কা উঁচু করে শাশুড়ীর গুদের চেরার মুখে চাপ দিতেঈ পচ করে কমলের ধোনের মুন্ডিটা গুদে ঢুকে গেল। ওর শাশুড়ীর মুখ থেকে উহ বেরিয়ে গেল।

কমল আরো একবার চাপ দিতেই ধোনের আদ্দেকটা গুদে সেঁদিয়ে গেল। ওর শাশুড়ী মা জামাইকে সাহায্য করতে পা দুটোকে আরো চিরে ধরল। গুদের রাস্তা ফাঁকা হতেই কমল পাছাটাকে অনেকটা ওপরে তুলে ধরে এবার একটা জব্বর ঠাপ মারল। জামাইয়ের ধোন এবার পুরোপুরি নিজের গুদে ঢুকেছে অনুভব করতে পেরে সুখের চোটে আহ করে উঠল।

মা আপনার লাগল নাকি?

দেখো ছেলের কান্ড! ছেলের ধোন গুদে ঢুকলে মার কস্ট হয় নাকি? এ তো পরম আনন্দ। আর আমাকে চোদার সময় তুমি এতো মা মা করবে না তো। আর আপনিও বলবে না। চোদার সময় মানুশের একটাই পরিচয় থাকে। ধোন আর গুদ। বুঝলে!

হ্যাঁ মা বুঝলাম, কিন্তু আমি তোমাকে কি বলে ডাকব?

আরে আমার সোনা জামাই। আমাকে তুমি পলি বলেই ডাকবে।

হ্যাঁ মা তোমাকে পলি বলে ডাকলে আমার চোদায় হেব্বি মজা হবে। পলি রে তোমার গুদ তো দেখছি তোমার মেয়ের চেয়েও টাইট।

ধ্যত।

হ্যাঁ গো। সত্যি বলছি। এই তোমার গুদে ঠাপ মারছি দেখো। উহ মাগো কি শান্তি।

হ্যাঁ কমল এইভাবেঈ চুদে যাও। কি সুন্দর চুদছিস রে জামাই আমার। বল রে আমায় চুদে মজা পাচ্ছিস না আমার মেয়েকে?

হ্যাঁ গো আমার প্রানের শাশুড়ী। তোমাকে চুদেই বেশি মজা।

উহ মাগো। দেখ রে শ্যমলী, মলি আমার জামাই আমাকে দারুনভাবে চুদে দিচ্ছে। উহ মাগো আসছে। হ্যাঁ আসছে আসছে। কমল আরো ঠাপ মারো। তোমার শাশড়ীর জল খসবে।

মা আমারও মাল পড়বে। মা, আমাকে জাপ্টে ধরে থাকো। দেখো তোমার জামাই তোমার গুদ মেরে তোমার ভাসিয়ে দিচ্ছে।

আঁ আঁ আঁ।

হ্যাঁ হ্যাঁ হ্যাঁ। দাও দাও তোমার সব মাল দিয়ে আমার গুদ ভরে দাও।

শাশড়ীর গুদের ভিতর এক কাপের মতো মাল ঢেলে বুকের চিতিয়ে পড়ল জামাই। জামাই-শাশুড়ী রসে টইটম্বুর হয়ে কেলিয়ে পড়ল।


পুরো রাতভর পলি নিজের জামাই কমলকে দিয়ে উল্টে পাল্টে চুদে নিল। জামাই-শাশুড়ীর অবৈধ যৌন সুখের উত্তেজনায় প্রতিবারই চোদায় দ্বিগুণ উতসাহিত হচ্ছিল দুজন। কখনো কমল শাশুড়ীর মাংসালো গুদ চেটে চুশে একাকার করে দিল, আবার দুজনের মধ্যেকার দ্বিধা কেটে যাওয়ার পর পলিও কমলের বীর্য মাখা ল্যাওড়া চুশে দিল।

দু রাউন্ড চোদাদুদির পর কমলের জোরাজুরিতে শাশুড়ীকে কুকুর চোদা করল।

কিন্তু সব কিছুরঈ একটা শেষ থাকে। অবশেষে কমল ও পলির চোদাচুদিও একটা সময় শেষ হল।


পাঁচ দিন দেখতে দেখতে কেটে গেল। আজ বিকেলে মলি নিজের শশুরবাড়ী রওনা দেবে। যাওয়ার আগে মা হয়ে মেয়েকে যে উপদেশ দেওয়া দরকার সেগুলো পলি মেয়েকে শিখিয়ে দিয়েছে। সংে এটাও বলে দিয়েছে ' তোর বয়স এখন কম। তাই তড়িঘড়ি যেন বাচ্চা পেটে বাধঁতে দিবি না। বিয়ের পরে বরকে যত পারবি আদরর যত্নের ভরিয়ে দিবি। আর হ্যাঁ নিজের শাশুড়ী মায়ের সংেও ভালো ব্যবহার করবি।'

কমলল আজ চলে যাবে বলে পলি গত রাতেই জামাইকে আচ্ছা করে গাদন খেয়ে নিয়েছে। মেয়ে তা নিয়ে ওর মজাও করেছে। মলি মজা করে বলেছিল-' তোমার নাগরটাকে তো আমি সংে নিয়ে চলে যাব। তখন তোমার কি হবে?'

কমলের শাশুড়ী তখন হতাশার সুরে বলেছিল-' কি করা যাবে বল। যার জিনিস তাকে তো ফেরত দিতেই হবে। তাই না!'

মার পাশে গা ঘেঁসে বসে মলি বলেছিল-' আমি জানি মা তোমার খুব কস্ট হবে। কিন্তু তুমি চিন্তা করো না। আমি মাঝেমধ্যে নিজে না এলেও তোমার এই বরটাকে তোমার কাছে পাঠিয়ে দেবখ'ন। তখন তুমি ইচ্ছে মতন সুখ করে নিও।'

মেয়ের কথা শুনে পলির চোখ ছল ছল করে উঠেছিল। মেয়ের দিকে তাকিয়ে সে সময় পলির মনে হয়েছিল, মেয়েকে বিয়ে দেওয়ায় মেয়ে পর হয়ে পড়ে, কিন্তু তার মেয়ে পর হয়ে যায়নি, ও আরো বন্ধু হয়ে গেছে।
[+] 1 user Likes ronylol's post
Like Reply
#6
কমল মলিকে নিয়ে বস্তিতে পৌঁছতেই সেখানকার সবাই তাদের ঘিরে ধরল। বিশেষ করে মলির মাসি সুনিতা ও ঝিনুক। ওরা মলিকে নিয়ে কমলের ঘরে পৌঁছে দিল। মলির শাশুড়ী প্রথা অনুযায়ী মলির পা দিয়ে কলসি উপুড় করিয়ে ঘরে বরন করে নিল।

মলিকে ঘরে বসিয়ে সুনিতা বলতে লাগল- একদম মন খারাপ করবি না। এখন থেকে এটাই তোর সংসার।

পাশ থেকে কমলা বলে উঠল- আমি ছেলে বিয়ে দিলেও ঘরে বউ আনিনি। আমি তোকে নিজের মেয়ের মতোই মনে করব। এখন থেকে এই সংসারের সব দায়িত্ব তোর। বুঝলি।

ঝিনুককে পাশে বসিয়ে রেখে সুনিতা ও কমলা নিজের নিজের কাজে চলে গেল।

ঝিনুক বিয়ের সময় মাসির বাড়িতেই ছিল। কিন্তু বিয়ে মিটে যাওয়ায় বাড়ি চলে আসে। ঝিনুকের বিয়ে হয়েছে ছ' সাত মাস হল। ঝিনুক মলিকে একা পেয়ে বলে বসল। 'হ্যাঁ মলি ক'দিন হল তোদের'?

মলি এসব কথায় এখনো অভ্যস্ত থে পারেনি। সে লাজুক জবাব দিল-প্রতিদিনঈ।

'বাব্বা রে। নতুন মাল পেয়ে দেখি সেটে গেল। তা ক'বার করে হত রে।'

'ঠিক নেই, তিনবার, চারবার। একদিন তো পাঁঁচ বার ও হয়েছে।'

'তুই কি রে! পারলি কমলের ওই আখাম্বাটা নিতে! কষ্ট হয়নি?'

কষ্ট আবার হবে কেন! এতো শুধু মজা আর মজা।'

ওদের কথার মাঝখানেই বস্তির রানি বৌদি এসে হাজির হল। রানি বৌদির বয়স সাতাশ আঠাশ হবে। এক্কেবারে খাসা মাল। এক ছেলে ও দুই মেয়ের জন্ম দিয়ে একটু মুটিয়ে গেছে। কিন্তু এর ফলে মাগিকে আরো মারকাটারি দেখতে লাগে। বস্তির যে কয়জনকে কমল নিজের চোদন দিয়ে মন করে রেখেছে তার মধ্যে এঈ রানি বৌদিও আছে। রানি বৌদি জামাকাপড় কাচ্ছিল। সেই অবস্থাতেই এসে হাজির হয়েছে। আঁচলটা কোমরে গোঁজা। কোমরের একপাশের থলথলে মাংসালো ভাবটা সেক্স ওঠার পক্ষে যথেষ্ট। রানি বৌদি এসেই হঈ হঈ করে উঠল। ' কঈ দেখি কমল কেমন বউ আনল।'

মলির মুখ দেখে রানি বৌদি বলে উঠল-একদম খাসা রে ঝিনুক। শুনেছি তোর নাকি মাসতুতো বোন হয়।

হ্যাঁ বৌদি।

তা ভালো করেছিস কমলের মতো একটা ছেলের সংগে বিয়ে দিয়েছিস। তোমরা গল্প করো আমার আবার কাজ পড়ে আছে। সন্ধ্যার পরে আমি আসবখ'ন।

রানি বৌদি চলে যেতে ঝিনুক একটু স্বস্তি পেল।

শোন তোকে একটা কথা পঈ পঈ করে বুঝিয়ে দিচ্ছি, বস্তির সবার সংগে ভালো ব্যবহার করবি। কিন্তু এই মাগিটার থেকে দূরে থাকবি।

কেন দিদি?

আরে এক নম্বরের চোদনখোর। এই বস্তির প্রায় ছেলেকে দিয়েই ও গুদ মারিয়ে নিয়েছে। আর তো আর তোর কমল আর আমার দাদাকে দিয়েও ও হাজারবার চুদিয়ে নিয়েছে। এ আমি হলফ করে বলতে পারি।

ও কি এখনো লাগায় নাকি ওকে!

সে আমি বলতে পারব না। তবে তুই চোখ কান খোলা রাখিস।

সপ্তাহ দেখতে মাস পেরিয়ে গেল। মলির দিনকাল বস্তির আর পাঁচটা নতুন বউয়ের মতোই কাটতে লাগল। তবে কমল ওকে যথেস্ট সুখে রাখার চেস্টা করে যাচ্ছে। রোজ রাতে ফেরার সময় মলির জন্য কিছু না কিছু খাবার আনে। আর প্রতিরাতেই মলিকে সোহাগে ভরিয়ে দেয় ও। মলির প্রতি কমলের এই অতিরিক্ত সোহাগকে দেখে বস্তির মেয়ে-বউরা হাসি তামাশা করে। এসব কথা মলির শাশুড়ীর কানে আসে না তা নয়। বরং সবার আগে কমলার কাছেই এসে সবাই হত্যে দিয়ে পড়ে থাকে' দেখ কালকের একটা মেয়ে এসে তোমার এতদদিনের ছেলেটাকে কব্জা করে নিল।'

কমলা কেবল হাসে। ও বলে -' এই তো বয়স, এখন আনন্দ ফুরতি করবে না তো কবে করবে!'

কমলার সংগে মলির এখন বান্ধবীর মতো ভাব হয়ে গেছে। কমলা ওকে বুঝিয়েছে এখন পেট বাঁ্ধিয়ে লাভ নেই। ওর বয়স অল্প। তাই যতদিন না শরীর ভরাট হচ্ছে বাচ্চার ঝামেলায় না যাওয়াই ভাল।
কমলার কাজে মলি খুব সাহায্য করে। এমনকি স্নানের সময় শাশুড়ীর মানা করা সত্তেও ও কমলার গায়ে পিঠে সাবান লাগিয়ে দেয়। শাশুড়ীর মসৃন সাদা খোলা পিঠে হাত বোলাতে বোলাতে মলির মনে হয় তার শাশুড়ীর সব কিছু থাকতেও কোথাও যেন কিছু নেই ভাব কাজ করছে। মলি

সেদিন জোর করেই শাশুড়ীকে ব্লাউজ খুলতে বাধ্য করে। কমলা বলেছিল- কিসব বাচ্চাদের মতো আব্দার করিস।
মলি খিলখিল করে হেসে উত্তর দেয়-বা রে আমার শাশুড়ীর শরীরেও যে যৌবন লুকিয়ে আছে তা বুঝি আমি জানি না।
কমলার ঈষত ঝুলে থাকা সুডৌল মাই দেখে মলির কচি মনেই নোনতা স্বাদ এসে গিয়েছিল। সে সাবান লাগানোর নামে শাশড়ীর ধবধবে মাই দুটোকে আচ্ছা করে আদর করে নিল।
মা আপনি কতদিন অন্তর নিচের চুল পরিস্কার করেন?

বউয়ের প্রশ্নে কিছুটা ভ্যবাচ্যকা খেয়ে গেলেও কমলা সামলে নেয়। ও জানে ছোটদের মনে বড়দের নিয়ে কৌতুহল থাকে। " তুই ক'দিন পর পরিস্কার করিস?"

হাল্কা থলথলে পেটে সাবান ঘসতে ঘসতে মলি অবলীলায় জানায়-" আমার তো প্রতি সপ্তাহেই পরিস্কার করতে হয়। তা নাহলে তোমার ছেলেরও ভাল লাগে না আর আমারও কুটকুট করে।"

"ঠিক ওর বাপের মতো হয়েছে।"

"আপনিও বুঝি আগে সারাক্ষন কামিয়ে রাখতেন?"

"তা নয় তো কী! তোর শশুরের ওই একটাই আব্দার ছিল কিছু করুক আর না করুক বাল সব সময় কামিয়ে রাখতে হবে। তুই তবু সপ্তাহে কামাস, আমাকে তো দু দিন তিনদিন পরপর কামিয়ে রাখতে হত।"

"এখনো বুঝি কামিয়ে রাখেন?"

"কি করব বল, আমার আগাগোড়াই বাল পরিস্কার করে রাখার অভ্যাস। তাই পরিস্কার না করে থাকতে পারি না যে।"

মলির চোখ জলজল করে ওঠে। মাগি গুদে ধোন না গেলে গুদ সব সময় সাফ রাখতে হবে। তোমার মতলব আমি বুঝতে পেরেছি।

--------------------------


সেদিন দুপুরে দুই শাশুড়ী বউমা খাওয়া দাওয়া করে যে যার ঘরে গড়িয়ে নিতে গেল। কমলা নিজের কিছুক্ষন বসে থাকতেই মলি শাশুড়ীর কামরায় উকি মারল। মাঝেমধ্যেই দুপুরের দিকে ওরা দুজন গল্পে মেতে ওঠে। কিন্তু আজকের পরিস্থিতি অন্য। দুজন এদিক সেদিক কথা বলার পর মলি বলে ওঠে- মা! আপনাকে দেখলে মাঝে মাঝে আমার খুব খারাপ লাগে।"

কমলা অবাক হয়। " কেনরে?"

"কতইই বা বয়স আপনার বলুন? অথচ এই বয়সে এসে আপনাকে একাকী জীবন কাটাতে হচ্ছে।"

"দুর পাগলি আমি একা কোথায়, তোরা রয়েছিস না।"

"আমি আমাদের কথা বললছি না, আমি বলছি আপনার সংগীর কথা মানে বাবা।"

"হ্যা এই একটা দিক দিয়ে আমি খুব অভাগী রে।" কমলার মনে হতাশার সুর।

"আচ্ছা মা কখনো মনে হয়না ওইসব করার।" মলি উতসুক হয়।

"দেখ মনে হলেই তো হল না। আমার কপালটাই যে এমন।"

"কপালকে দোষ না দিয়ে একবার ভাল করে নিজের শরীরখানা দেখেছেন?"

"কেন কি আছে আমার শরীরে?"

"এই শরীরে বোম লাগানো আছে বুঝলেন মা। বুড়ো তো বুড়ো আপনাকে দেখে জোয়ান ছোকরাদের ধোন লাফাতে শুরু করবে।"

"কি যা তা বলছিস, আমি মোটেও তেমনন নই। আর তোদের মতো কচি সুন্দরী থাকতে ছোকরারা আমাদের মতো বুড়িদের পিছনে লাইন মারতে যাবে কোন দু:খে শুনি।"

"মা এই বস্তিতে আমি না হয় ক'দিন এসেছি, কিন্তু আপনি তো এখানকার অবস্থা সব জানেন তাহলে জেনেও না জানার ভান কেন করছেন?"

"তুই কি বলতে চাইছিস খুলে বলতো।"

"দেখুন মা এই যে রমা কাকিমা ওই মহিলা যে বস্তির কত ছোকরাকে দিয়ে লাগিয়েছে তার কোন ইয়েত্তা নেই। তার মধ্যে আপনার ছেলেও রয়েছে। তারপর ধরুন পার্বতী দিদি, পাশের বাড়ির আরতী কাকিমা এরা সবাই গোপনে গোপনে কমলের বয়সী ছেলেদের ঠাপ খেয়ে বেড়াচ্ছে। আরর বেশ মস্তিতেই রয়েছে তারা। আর এই যে ঝিনুকের মা সুনিতা মাসি যার সংগে আবার আপনার গলায় গলায় ভাব, মাসিও যে কাউকে দিয়ে লাগায় না এ আমি কখ্যোনো বিশ্বাস করব না। এখন আপনি বলুন এদের কপাল কি ভাল, না, এরা নিজেদের সুখ পাবার জন্য নিজের গতর ব্যবহার করেছে। তাই গোপনে হলেও তারা সুখে আছে। "

"দেখ মলি তুই এখন আমার মেয়ের মতো হয়ে গেছিস, বরং বলতে গেলে তুই আমার কাছে বান্ধবীর মতো। তাই তোকে বলতে বাধা নেই। ইচ্ছে যে করে না তা নয় শরীর বলে কথা। আমি হলাম সেই জাতের মহিলা যারা এক নাগাড়ে তিন চারখানা বাড়ার ঠাপ খেতে পারি। কিন্তু কি ক রব বল। লোকলজ্জার ভয় তার ওপর আবার কমল যদি জেনে যায় এই ভয়ে আমি এগোতে পারিনি।"

"আমি সেজন্যই তো বলছি এই শরীরের খিদের কাছে কেন নিজেকে কষ্ট দিচ্ছেন। আপনি একবার হ্যা বলে দেখুন আমি আপনার জন্য ছেলের লাইন লাগিয়ে দেব।"

"কমল যদি জেনে যায়!"

"সে দায়িত্ব আমার।"


দুই শাশুড়ী বউমার গল্প জমে উঠেছে। অনেকদিন পর এভাবে খোলামেলা আলোচনা করতে কমলার খুব ভাল লাগছে। নিজের বউয়ের কাছেও ও উতসাহের সংগে জেনে নিচ্ছে ছেলে কিভাবে সুখ দেয়।

তোর প্রথম দিন ব্যথা পেয়েছিল?

"সেতো পাবারই কথা মা। আমি বিয়ের আগে তো কাউকে দিয়ে চোদাইনি যে আমার সসতীত্ব নষ্ট হয়ে যাবে। তবে কষ্টটা একটু বেশিই হয়েছিল বুঝলেন মা।"

"কেন শুনি"

"আপনার ছেলের ধোনের সাইজ তো জানেন না, জানেন মা প্রথম যখন ও ঢোকালো আমার তো প্রাণ যায় যায় অবস্থা"

"আর এখন প্রতিদিন না নিয়ে থাকতে পারিস না, তাই তো!"

মলি লাজুক হেসে বলে-" সত্যি মা একদিন আপনার ছেলের ঠাপ না পেলে আমার যেন কিচ্ছু ভাল্লাগে না।"

"তোর মা কিন্তু ভাগ্য করে আমার ছেলেকে জামাই হিসাবে পেয়েছে, আমার কাছে সব খবরইই আসে, এই রমা আরতী আমি যতদুর জানি এদেরকেও কমল অনেকদিন ধরে চুদেছে একদিন তোর মাসি আমাকে ডেকে একটা সাংঘাতিক ঘটনা দেখাল। ও আমাকে ডেকে নিয়ে গেল ওদের বাড়ি। গিয়ে দেখি ঝুমুরের ঘরে কমল আর ঝুমুর উদ্দাম চোদাচুদি করছে। আমি সুনীতাকে বললাম আমি এক্ষুনি কমলের ব্যবস্থা করছি। ও বলল-থাক ওদের কাজ হয়ে যাক তারপর না হয় বাড়ি গিয়ে বুঝিয়ে দিস। এরপর তোর মাসিও ঝুমুরের বিয়ে দিতে দেরি করেনি। কিন্তু আমার হল কাল। লজ্জায় ওকে কিছুই বলতে পারিনি। আর এদিকে ঝুমুরের বিয়ে হয়ে যাওয়ায় আরতী ও রমার কাছে যাতায়াত বেড়ে গেল।
একদিন আরতীকে বলেছি- আমার ছেলে তোর ছেলের বয়সী। ওকে তুই হাতে করে মানুষ করেছিস, আর সেই ওকে দিয়েই ঠাপ খাচ্ছিস? ও আমার কথা শুনে হেসে পাগল। বলে- দিদি এই বস্তির মধ্যে তোমার ছেলের ধোনের সাইজটাই সবচেয়ে বড়। সব বউদের নজর ওর দিকে। আর ও ঠাপাতেও পারে। ঠিক অমলদার মতো।
আমি লজ্জায় আর কিছু বলতে পারিনি। সেদিন থেকেই জানলাম এই তল্লাটে কমলের বাড়াই সবচেয়ে বড়। এর মধ্যে যখন তোর মা এসে কমলের বিয়ের কথা বলল আমি আর দেরি করিনি। আর যেহেতু তোর মাসিও তোদের ব্যাপারটা জানত তাই ও কমলের কথা তোর মাকে বলেছিল।"

"হ্যা মা এটা সত্যি কথা। কমলের বাড়াই এখানে সবচেয়ে বড়।"

"কত বড় হহবে রে?"

"কেন মা, ধরতে ইচ্ছে করছে?"

"তুই না!থাক তোকে বলতে হবে না।"

"আরে আমি তো ইয়ার্কি করছি, আসলে কি জানেন মা, আমি বাইরের এক মেয়ে। দুদিন এই ববাড়িতে এসেছি। তাই বলে সব অধিকার আমার এসে যায় না। কমল আপনার ছেলে। তাই ওর সব কিছুর ওপর আমার চেয়ে আপনার অধিকার বেশি। এমনকি ওর ধোনের ওপরও"

"যাহ! তাই হয় নাকি, ছেলের বাড়ায় আমি কি করে হাত দিতে পারি বল।"

"ইচ্ছে করলে আপনিও দিতে পারেন। সবটাই আপনার ইচ্ছের ওপর।"

"কিন্তু............"


অত কিন্তু কিন্তু করলে কিন্তু আপনি চোদার আসল সুখ থেকেই বঞ্চিত হবেন।

তাই বলে শেষমেশ নিজের ছেলেকে দিয়ে চোদন খাব- এ তুই কি বলছিস?

আমি বলিনি যে আপনি কমলকে দিয়ে চোদান, আপনিই তো বলে দিলেন।

কমলা বুঝতে পারল ও অনিচ্ছায় এক মারাত্মক ভুল করে ফেলেছে। আসলে চোদনের জায়গায় কমলার মনে ছেলের কথাই বারবার উঠে আসছে। আর কমলের বাড়ার ব্যাপারে কমলার একটা দুর্বলতাও রয়েছে। কমলের বাবার কাছে ও জেনেছিল তাদের পরিবারে ওর শশুরের বাড়া সেরা। সে লম্বা- দৈর্ঘ্য ও ক্ষমতায় যাইহোক। নিজের ঠাকুরদার সেই গুনটাই কমল বংশ পরম্পরায় পেয়েছে। আরতী, রমার কাছেও জোরপূর্বক তাকে শুনতে হয়েছে কমলের ঠাপের জোর কত। এইসব গল্পকাহিনির পর কমলের বিয়ে হয়ে যাওয়ার পর অনিচ্ছা সত্ত্বেও বেশ কয়েকদিন রাতে জানালার ফাঁক দিয়ে কমলা ছেলে ও বউয়ের ঠাপের দাপাদাপি দেখেছে। আর যখনই দেখেছে ওর হাজারো রোখা সত্ত্বেও ওর গুদের পাদানি বেয়ে হড়হড় করে জলের ফোয়ারা বেরিয়ে এসেছে। নিজের বউয়ের সঙ্গে কমলার সখ্যতার কারণ এটাই। এখন ওর কাছে চোদাচুদি না থাকলেও তার গল্প শোনাটাই ওর কাছে অনেক বড় পাওনা।
কিন্তু নিজের অজান্তেই ও যেভাবে বেফাঁস হয়ে নিজের কামাতুর ইচ্ছেকে মলির সামনে তুলে ধরেছে, বরং বলা যেতে পারে সেটা বউয়ের প্রকাশ হয়ে গেছে সেটা সত্যিই খুব লজ্জার।

দেখ আমি মোটেও কমলকে দিয়ে ঠাপ খাওয়ার কথা ভাবছি না’। কমলা নিজের খামতি ঢাকার চেষ্টা করে।

‘আমি জানি আপনি মুখে এক কথাও বললেও আপনার মন ও শরীর অন্য কথা বলছে, আর আমি তার প্রমাণও দিতে পারি’। মলি মুচকি হেসে শাশুড়ীকে জব্দ করে।

‘কি রকম শুনি’।

‘জানি আপনি মানবেন না, ঠিক আছে আমি দেখতে চাই কমলের দৈত্য সাইজের বাড়ার কথায় আপনার গুদে রস বইছে কিনা! যদি দেখি আপনার ওই উপোসী গুদ শুকনো হয়ে রয়েছে তাহলে বুঝব আপনার শরীর চাইছে না। আর যদি দেখা যায় ওখানে রস চুইয়ে চুইয়ে আপনি সায়া ভিজিয়ে দিয়েছেন তাহলে আমার যা বোঝার আমি বুঝে নেব।’ মলি একরকম হাসি চেপে রেপেই এই কথাগুলো শাশুড়ীকে জানিয়ে দেয়। আজ যে ওর শাশুড়ী মহা ফাঁদে পড়ে গেছে, তা মায়ের হাবভাবেই বোঝা যাচ্ছে।

‘এ আবার কেমন কথা শুনি। আমি ওসবে বিশ্বাস করি না। তুই বাদ দে।’ কমলা যেন এই প্রসঙ্গ পাল্টাতে পারলেই বেঁচে যায়।

‘তার মানে আমি জিতলাম আর আপনি হারলেন। তাই তো। এর অর্থ দাড়ালো আমার এই ডবকা শাশুড়ীটা নিজের ছেলের বাড়া গুদে ভরার জন্য ব্যাকুল হয়ে রয়েছে।’ মলি শাশুড়ীর থুতনি ধরে বানিয়ে বানিয়ে এই কথাগুলো বলে।

কমলা মুখ ঝামটা দিয়ে মলির হাত সরানোর চেষ্টা করে। ‘তুই যা তো’।

‘তবে রে, এবার আমাকে দেখতেই হবে আপনার গুদে সত্যি সত্যি রসের বন্যা বইছে কিনা’- এই বলে মলি সরাসরি শাশুড়ীর শাড়ির ভিতরে হাত গলিয়ে দেয়। কমলা ওকে আটকানোর চেষ্টা করতে গিয়ে ‘ছাড় বলছি, কি বদমাশ দেখ! আমার গুদের ভিতর হাত দেওয়ার চেষ্টা করছিস। ছাড় বলছি। পাঁজি কোথাকার।’

কিন্তু মলির জোর জবরদস্তিতে কমলাকে হার মানতেই হয়। অবশেষে মলির হাত যখন শাশুড়ীর গুদের পাপড়ি স্পর্শ করল মলির মুখে এক বিজয়ের হাসি ফুটে উঠল-‘মা এ যে দেখছি রসে টইটম্বুর।’


আজ কমলের ফিরতে দেরি হচ্ছে। এমনিতে ও সন্ধ্যার দিকেই ফিরে আসে কিন্তু মাঝে সাঝে এমন যেতে হয়।
কমল যখন ফিরল তখন রাত ৮ টা বাজে। মলি ওকে খাবার দাবার খাইয়ে ওরা যখন ঘরে শুলো তখন রাত সাড়ে ৯ টা বাজে। কমল আধাশোওয়া হতে মলি ওর বুকে হাত বুলিয়ে দেয়।

কি আজ খাটনি বেশি হয়ে গেল নাকি?

হ্যা আরকি, এক জায়গায় প্যাসেঞ্জার নিয়ে যেতে দেরি হয়ে গেল।

কমল চোখ বন্ধ করে চুপচাপ আছে। মলি হাত ঘসতে ঘসতে কমলের লুংগির বাঁধনের কাছে আসে। এক সপ্তাহ আগে সাফ করা বাল আবার মাথা গজাতে শুরু করেছে। মলি ধোনের ওপরে হাত নিয়ে এসে খেলতে শুরু করে দেয়।

কি হল আজ আমার এই ছোটখোকা দেখছি শুয়ে আছে। একটু চুষে দেব নাকি?

কমল বউয়ের দিকে তাকিয়ে মুচকে হাসে। "কেন আজকে গরম খেয়ে আছ নাকি"?

"কি করব বল, তোমার দস্যুটার কাছে এলেই আমি গরম হয়ে যাই, আমার আর কিছু লাগে না।"

"শরীরটা একটু ক্লান্ত লাগছে। আজ না হয় থাক না। কি বল।"

"যেমন তোমার ইচ্ছে। তবে আজকে তোমার জন্য একটা হেব্বি সারপ্রাইজ ছিল। থাক কি আর করা কালই না হয় দেখে নেবে।" মলি ভনিতা করল।

"আরে তোমাকে টেস্ট করছিলাম। বল দেখি কি সারপ্রাইজ?"

"আছে মশাই আছে। তার জন্য একটু সবুর তো করতেই হবে।" মলি কমলের ধোন নিয়ে খেলতে শুরু করে। ওর লুংগি এখন খুলে অনেকটা নেমে গেছে। মলি সযত্নে ওর বাড়া আগা থেকে তলা অব্দি মালিশ করে দিচ্ছে। সারাদিন শাশুড়ীর সংগে উত্তেজক কথা বলে মলি আজ খুব হিট খেয়ে রয়েছে। ওর নতুন করে হিট খাওয়ার প্রয়োজন নেই। আজকে মিলনের পিছনে একটা বিশেষ ফন্দি মলির মাথায় কাজ করছে। কেননা কথামতো ওর শাশুড়ীও এখন ঠিক জানালা দিয়ে ওদের এইসব কান্ড দেখে যাচ্ছে। তাই কমলের চেয়ে ওর হিট এখন খুব বেশি।

(পাঠকগন হয়তো ভাবছেন মলির এহেন চরিত্র কিভাবে সম্ভব হতে পারে, সদ্য ওর বিয়ে হয়েছে। ওর মধ্যে তো এখনো চুড়ান্ত কাম আসেনি তাহলে মলির কি লাভ যদি নিজের বরকে দিয়ে নিজের শাশুড়ীর জোর লাগায়।?)

বিয়ের পর এখানে আসার পর লাগাতার ও প্রতিনয়ত কমল ও মলি মেলামেশা করে আসছে। কিন্তু প্রত্যেকটা কাজেই একটা ভাল লাগার সীমার থাকে। কমলের মধ্যেও ইদানীং মলি লক্ষ করেছে যে চোদাচুদিতে আগের থেকে কিছুটা হললেও কমলের সেই আগের জোশ ও তেজ নেই। এর কারন একঘেয়েমি। আর বস্তিতে কিছু থাকার সুবাদে ও বেশ বুঝতে পারছে পুরুষ মানুষ বাইরের খাবার খেলে তাতে ঘরের খাবারের স্বাদের দাম আছে। সে জন্যই তাকে এই যৌনতার আশ্রয় নিতে হচ্ছে।

মলি কমলের উত্থিত লিংগে জিভের নরম ছোয়া লাগাতেই কমল হিসহিস করে উঠল।
[+] 2 users Like ronylol's post
Like Reply
#7
মলির মাথায় আদরের হাতের ছোয়া লাগায় কমল। ওর কচি বউ ওকে কি সুন্দর আনন্দ দিচ্ছে তাতে ওর এই হাত বোলানো এটা বলে দেওয়া যে তুমি কি সুন্দর ও কত সুন্দরভাবে আমার ওটা চুষে দিচ্ছ। মলিকে যেন আজ চোদনের পেত্নী পেয়ে বসেছে চুষছে তো চুষেই যাচ্ছে। লাগাতার চোষনের ফলে ওর চুলের গোছা এলোমেলো হয়ে পড়ে। এর মধ্যে ওর গায়ে চড়ে থাকা ফিনফিনে নাইটিটার অবস্থাও শোচনীয়। দুটো দুধই এখন পুরো খুলে গেছে। অনবরত বাড়া মুখে নেওয়ার ফলে সে দুটো হাল্কা চালে দুলছে। বাড়ার রস ও সেইসংগে মলির মুখের লালা মিশে গিয়ে মলির মুখ এখন রসে ভরে গেছে। তা থেকে ছত ছত আওয়াজ বের হচচ্ছে।

মলির আরো চোষার ইচ্ছে ছিল কিন্তু এর মধ্যে কমল মলির মাথা চেপে ধরে একরকম চেঁচিয়ে উঠল "মলি আর না। আমার বেরিয়ে যাবে।"

মলি মাথা তুলে বসল। কমল দেখল বউয়ের গাল বেয়ে রস গড়িয়ে পড়ছে। আর মলি সেটাকেও চেটে খেয়ে নেচ্ছে। মলিকে নিজের কাছে টেনে নেয় ও। আর ওর মুখে নিজের জিভ ঢুকিয়ে দেয়। কিছুক্ষন এভাবে চলার পর কমল বলে- আমার এই সোনাটা আমাকে কত ভালবাসে, তাই না?"

তোমাকে ভালো না বেসে পারা যায়, যার এমন তাগড়াই ল্যাওড়া তার জন্য তো সব করতে হবে তাই না?


মলির গুদের চেরায় হাত দিতে কমলের হাত ভিজে জবজবে হয়ে গেল। দু একবার কমল হাল্কা করে ঘষেও দিল সেখানটায়। ‘কি করেছ তুমি? সকাল থেকে কি খুব হিট খেয়ে বসে রয়েছ নাকি?’

‘তাই গো, সকাল থেকে আমার সঙ্গে যা সব হচ্ছে না, থাকতে পারছিলাম না। আর দেখো তুমি আজকেই দেরি করে বাড়ি ফিরলে।’

‘কি এমন হল যে গরম খেয়ে রয়েছ। আমাকে ফোন করলেই না হয় একবার লাগিয়ে আবার চলে যেতাম।’

মলিকে মুখোমুখি শুইয়ে দিয়ে কমল ওর দুই পায়ের মাঝখানে আখাম্বাটাকে সোজা করে। পথ মসৃন থাকায় গুদের গেটের কাছে বাড়ার মুন্ডিটা পৌঁছাতেই গুদ নিজের জায়গা তৈরি করে নিল। মলি একটুও বেগ পেল না। ‘তোমার এই সোনাটা সারাদিনের খাটাখাটনির পর গুদের ভিতর গেলে আমি সব কষ্ট ভুলে যাই।’

‘তোমাকে চুদেও যে কত সুখ পাই, সে কথা কি আর আমাকে বলে দিতে হবে!’

‘থাক আর মিথ্যে বলতে হবে না। ইদানীং দেখছি আমাকে চোদার সময় তুমি আগের মজা পাচ্ছ না। সত্যি করে বল তো আমাকে কি আর আগের মতো তোমার ভালো লাগে না?’ কমলের চপচপ ঠাপের মজা নিতে নিতে মলি জিজ্ঞাসা করে।

‘দূর পাগল। এমন মোটেও নয়।’

‘আচ্ছা তোমাকে একটা কথা জিজ্ঞাসা করছি। আমাকে খোলাখুলিই বল। আচ্ছা তোমার কি বয়স্কা মহিলাদের ওপর ছুকরিদের চেয়ে বেশি টান?’

‘কেন জানতে চাইছ?’

‘দেখো তোমার সঙ্গে মেলামেশার পর বুঝতে পারছি চোদাচুদির ব্যাপারে স্বামী স্ত্রী যত বেশি ফ্রী হবে তাদের সেক্সের আনন্দও শত গুন বেড়ে যাবে। কেন জিজ্ঞাসা করছি সেটা পরে বলছি। আমার কথার জবাব দাও।’

দুই স্বামী স্ত্রী চোদাচুদিতে মত্ত থেকেই এইসব কথা বলে যাচ্ছে।‘দেখো তুমি তো জান আমার লেখাপড়া বেশিদুর হয়নি। আর আমাদের বস্তির পরিবেশে থেকে আমি খুব তাড়াতাড়িই এইসব বাড়া ল্যাওড়া গুদ পোঁদ শিখে গিয়েছিলাম। তোমার মাসিকে সর্ব প্রথম যখন চোদাচুদি করতে দেখি তখন আমি সিক্সে পড়ি। এরকম বস্তির কতজনকে যে ন্যাংটো দেখেছি ইয়েত্তা নেই। তাই আগাগোড়া আমার বয়স্কা বউদেরই ভাল লাগে।’

‘তোমার ধোন ফেটে যাবে যে। এত সেক্সি কথা শোনাচ্ছ মাগো কি শক্ত হয়ে গুতো দিচ্ছ তুমি। এখন কিন্তু ফেলে দিও না। আজ অনেক্ষন করব। তারপর বল।’

‘তারপর আবার কি?’

‘তার মানে একটু বয়স বেশি গুদের গর্ত ঢিলে হয়ে গেছে এমন মাগিদের বেশি পছন্দ। তাই তো?’

‘তুমি কি আমাকে তাতাচ্ছ?’

‘না গো সোনা, তুমি তো আগে থেকেই তেতে রয়েছ। তোমাকে তাতিয়ে যদিও আমারই লাভ। তবে আমি অন্য একটা কথা শুনতে চাই।’

‘বল।’

‘আচ্ছা তোমার মাকে কোনোদিন ন্যাংটো দেখেছ?’

‘হ্যা। দেখছি।’

‘ইদানীং আমিও দেখছি জানো।’

‘বাপ রে তাই নাকি। শুনি।’

‘গা ধোয়ার সময় পিঠে বুকে সাবান ঘসার নাম করে মাগির মাই পাছা দেখতে বড্ড ভাল লাগে।এই বয়সেও তোমার মার যা ফিগার আমার মতো মেয়েদেরকেও লজ্জায় ফেলে দেবে।জানো আজকে না আমি মায়ের বালও পরিষ্কার করে দিয়েছি।’

‘ইস! তোমার ভাগ্য বলতে হবে।’

‘’হ্যা যে কাজটা তোমার ছিল সেটা আমাকে করতে হচ্ছে।

‘কেন আমার কাজ কেন?’

‘তোমার মায়ের বাল তো তোমাকেই পরিষ্কার করা উচিত তাই না!’

‘তাই আবার হয় নাকি। মা যেন আমাকে ডেকে বলবে কমল! বাবা আমার গুদের বালগুলো বড় হয়ে গেছে একটু সাফ করে দিস তো?’

‘থাক আর বলতে হবে না। তোমাকে বলছিলাম না আজকে তোমার জন্য একটা সারপ্রাইজ আছে, এই নাও’- বলে মলি বালিশের নিচে গুঁজে রাখা শাশুড়ীর প্যান্ট টেনে কমলের হাতে ধরিয়ে দিল। ‘সকালবেলা গা ধোয়ার সময় মাকে বলেছিলাম আমি কেচে দেবখন। কাল রাত থেকে মা এটা পরে ছিল তোমার জন্য তুলে রেখেছি। দেখ গুদের গন্ধে প্যান্টটা ম ম করছে।’

একটা সোঁদা সোঁদা গন্ধ নাকে আসতেই আর সেটা মায়ের এটা কল্পনায় আসতেই কমলের বাড়ার শিরা উপশিরাগুলো ফেটে যাওয়ার উপক্রম হল। প্যান্টিটা হাতে এক হাতে নাকে ধরে মলির গুদে ট্রেনের গতিতে অজস্র ঠাপ মারা শুরু করে দিল।

সকালবেলা প্রতিদিনের মতো মলি নিজের শাশুড়ীকে ডেকে হাতে চায়ের কাপ ধরিয়ে দিল। সকালের স্নানের কারনে মলির চুলে খোপা বাঁ্ধা রয়েছে। পরনে রংগীন একটা ছাপা শাড়ি প্যাচানো। মলিকে যেন মোহময়ী মনে হচ্ছে। কমলা ওর দিকে স্মিত একটা হাসি দেয়।

কাল রাতে ভাল ক রে ঘুমোতে পেরেছিলেন তো? মলি জিজ্ঞাসা করে।

তোদের ওইসব দাপাদাপি দেখে কি মনে হয় আমার চোখে ঘুম আসবে! বাব্বারে তুই পারিসও বটে।

কোনটা মা?

চায়ে হালকা চুমুক দিয়ে কমলা বলে- কমলের ওই ঘোড়ার সাইজের যন্ত্রটা নিস কিভাবে তুই?

ওওও। আপনার বুঝি খুব পছন্দ হয়েছে?

পছন্দ হয়ে আমার বয়েই গেছে। তোর জিনিস তুই কিভাবে নিস না নিস সে তোর ব্যাপার। আমার মনে হল তাই বললাম।

ওলে আমার লজ্জাবতী শাশুড়ী! বলি ওরটা যদি ভালোই লাগে আমাকে সরাসরি বললেই হয়। আমিই তো আপনার বুকে ওপর শুইয়ে দিতে পারি। মলি শাশুড়ীকে জাপ্টে ধরে।

তুই সরতো। সকাল সকাল কি অলুক্ষনে কথা বলছিস। আর পাঁচজনে শুনলে কি ভাববে বলতো।

সেসব আপনার চিন্তা না করলেও চলবে। ঘরের ভিতরে মা-ছেলের কেত্তন কাহিনি হবে কাকপক্ষীও টের পাবে না। মলি খিল খিল করে হাসতে থাকে।

তুই না যা তো এখান থেকে। সারারাত আমার ছেলের খাপ খেয়ে আমার কাছেই শোনাতে এসেছিস।

এখনো সময় আছে ভেবে দেখুন পরে কিন্তু পস্তাতে হবে। শাশুড়ীর গালে আদর করে মলি ঘর থেকে বেরিয়ে গেল।

সত্যি তাই। কমলের এই বয়সেই বাড়ার যা সাইজ হয়েছে যে কোন মেয়েমানুষ ওর গোলাম বনে যাবে। আর ঠাপও তো মারছিল একেবারে জন্তুর মতো। মনে হচ্ছিল মলির গুদটা এইবার বোধহয় ফেটে গেল। মাগিটাও পারে বটে ঠাপ নিতে। ইস ওমন ঠাপ যদি একবার গুদে আছড়ে পড়ত তাহলে.......

থাক আর ভাববে না ও। কমলা নিজের মনকে শক্ত করে বিছানা ছাড়ে।

বাড়িতে তেমন কাজ নেই। তবুও প্রত্যেকটা কাজ করতে যেতেই কাল রাতের দৃশ্য কমলার চোখের সামনে ভেসে উঠছিল। কমলের সেই বাড়া। আর মনে পড়তেই অজান্তেই নিজের চোরাপথ ভিজে ভিজে একাকার হয়ে যাচ্ছে। মলির থেকে আজ একটু সরে সরেই থেকে আসছে কমলা। বদমাশটা যদি হুট করে শাড়ি ভেদ করে গুদের চেরায় হাত দিয়ে ফেলে লজ্জার মুখে পড়ে যাবে ও। স্নানের সময় একটু বাড়াবাড়ি হয়ে গেল। কলঘরে গিয়ে পুরো উলংগ হতেই অজান্তেই নিজেকে খুটিয়ে দেখতে শুরু করে দিল কমলা। একেবারে পোশাক চছেড়ে ন্যাংটো হয়ে নিজের শরীর জরিপ করতে লাগল ও। এখনো পুরোপুরি মাই ঝুলে পড়েনি। নাভির নিচে হাল্কা মেদ জমেছে। এতে করে ওকে হামেশাই খানকিদের দলে ফেলা যায়। কমলের বাড়া কল্পনা করে কিছুক্ষন নিজের গুদের কোটখানা রগড়ে দিল।



বিকালের দিকে আকাশে মেঘ দেখা দিল। ঝোড়ো হাওয়া বইছে। ঝড় আসতে পারে। বস্তির মুখটাতে বৃষ্টি হলে জল জমে যায়। কমলের ফিরতে বোধহয় দেরি হবে। সারাদিন নিজের বিবাহিত জীবন নিয়ে কমলা ভেবে গেল। মাঝেমধ্যে মলিকেও জরিপ করে নিল। বৃষ্টি পড়া শুরু হতেই মলি শাশুড়ীকে সংগ দিতে তার রুমে চলে আসল।

মা!আজকে কিন্তু আবহাওয়াটা দারুন। তাই না?

হ্যা তাতে তো তোমারই ভাল হল।

আচ্ছা মা একটা বলুন তো আজকাল আপনি কথায় কথায় এত রেগে যাচ্ছেন কেন?

যাহ বাবা। আমি আবার রাগলাম কোথায়। থাক তোর যদি মনে হয় আমি ঝাঁঝ দেখাচ্ছি তাহলে আমার সংগে বেশি কথা বলিস না।

দেখলেন তো বললাম না আপনি রেগে যাচ্ছেন। বলি আমার এই মা লক্ষীর মতো শাশড়ীটার মন খারাপ কেন শুনি।

মলি কমলাকে জাপ্টে ধরে। কমলা হাঁসফাঁস করতে থাকে।-এই ছাড় বলছি। ছাড়। কি দুষ্টুমি হচ্ছে।

-আগে ধরতে দেবেন তবেই না ছাড়ব।

-কি ধরতে চাস তুই?

-আমি? সব কিছু। আপনার যা যা আছে সব দেখতে চাই।

-কি ছেলেমানুষি হচ্ছে শুনি। আমাকে ছাড়। উঠতে দে।

-ওতো সহজে নয়। আমার নাগরকে যে আমি প্রমিস করেছি তার জন্য একটা সারপ্রাইজ রয়েছে। আমাকে দেখতে হবে না এই সারপ্রাইজটা ঠিকঠাক আছে কিনা।

-কি জালিয়াত মেয়েছেলে দেখো। কোন দু:খে যে তোকে ঘরের বউ করতে গেলাম।

-আমি আছি বলেই তো আমার এই মা টাকে এত আদর করি আমি। নিন এবারে ভনিতা না চুপচাপ শুয়ে থাকুন। একদম নড়বেন না।

-মলি আমি পারব না। দেখ আমার খুব লজ্জা করবে। আমাকে ছাড়।

-তবে রে। মাগি তোকে ভালভাবে বলছি বলে তুই কোনো কেয়ারঈ করছিস না। এবার আমার অন্য রূপ দেখ।

-এই মলি কি হচ্ছে শুনি?

-আমি এখন মলি নই। আমি তোর ভাতার বুঝলি। নে চুপচাপ শুয়ে থাক। যদি একটুও নড়িস তাহলে পাছায় চড় মেরে পাছা লাল করে দেব।
মলি কমলার দুটো পা দুদিকে ছড়িয়ে দিল। হাঁটু থেকে শাড়ির গোছা গুটিয়ে কোমরে জড়ো করে দিল। কমলা মলির এই কান্ডকারখানায় বাকরূদ্ধ হয়ে গেল। অনিচ্ছা সত্তেও সে চুপচাপ রইল।

-আহ কি চমচম গুদ রে তোর। মলি গুদটাকে মুঠোর মধ্যে খামচে ধরে।

-আহ লাগছে রে।

-সে তো লাগবেই। কতদিন এটাকে উপোসী রেখেছিস বলতো?

-অনেকদিন হবে।

-তোর লাগাতে ইচ্ছে করে না?

-ইচ্ছে করলেই তো আর পাব না।

-যা জিজ্ঞেস করছি তার উত্তর দে। আমি তোর কে হই?

-তুই আমার ছেলের বউ।

ঠাস করে উরুতে একটা চড় কষিয়ে দিল মলি।

আহ লাগে যে।

-আগে বলল আমি তোর কে হই?

কমলা বুঝে যায় মলি ওর সংগে খেলতে চায়। - তুমি আমার ভাতার আর আমি তোমার নাং।

-হ্যা। হয়েছে। এবার তোর গুদ মারাতে ইচ্ছে করে?

-হ্যা গো খুব করে। তুমি একবার আমাকে চুদে দাও না। তাহলে আমার গুদের জালা একটু কমে।

-তোর জীবনের সব জালা আমি মিটিয়ে দেব।তার আগে তোকে অংগীকার করতে হবে তুই আমার সব কথা শুনবি।

-হ্যা হ্যা। তুমি যা বলবে আমি সব শুনব। শুধু আমার গুদ মেরে দাও।

-তোর কাছে যা সেক্সি একখানা গুদ রয়েছে তাতে করে তুই নিজেও বাড়ার জোগাড় করতে পারবি। মলি কমলার গুদের চেরায় একটা আংুল দিয়ে বিলি কাটতে থাকে। ওর শাশুড়ী চোখ বন্ধ করে গুদ ঘষার মজাজা নেয়। আর সময়ে সময়ে কমলা তলপেট কেঁপে ওঠে।

-ওগো কি ক রছ! আমার গুদের ভিতরটা কেমন করছে।

চুপচাপ থাক মাগি। তোর সংগে এখন আরো কাজ বাকি







অন্য পর্ব

সময়ের সঙ্গে সবকিছু পাল্টাতে লাগল। মলির বাবা কারখানার এক দূর্ঘটনায় মারা যাওয়ায় সেই জায়গায় কমল উঁচু পোস্টে কাজ পেয়ে গেল। মলির মাও বাবা মারা যাওয়ার পর বেশিদিন আর বাঁচতে পারেনি।

মলি এখন নিজের বাপের বাড়িতেই স্বামী, ছেলে ও মেয়েকে নিয়ে থাকে। ছেলে সজল মাধ্যমিক অব্দি পড়ে এখন একটা দোকান চালায়। মেয়ে রিতু এবার উচ্চমাধ্যমিক দিল। সময়ের সঙ্গে মলি ও কমলের চোদার বাতিকও দিন দিন বাড়তে থেকেছে। কমলের সঙ্গ না পেলে ও এখন বিভিন্ন সুযোগে নিজের সুখের বন্দোবস্ত নিজেই করে নেয়।

আজ শনিবার। কমলের সাপ্তাহিক ছুটির দিন। সপ্তাহের এই দিনটায় নিজের স্বামীর কাছ থেকে আচ্ছা করে ঠাপিয়ে নেয়। প্রত্যেকবারই আসার সময় কমল মলির জন্য কিছু না কিছু নিয়ে আসে। রাতে স্বামীকে একা পেয়ে মলি জিজ্ঞেস করল। “ কিছু এনেছ নাকি”
“ সে আর বলতে ডারলিং। এক্কেবারে ব্রান্ডেড মাল এনেছি তোমার জন্য। বেবি ডল”।

মলি নাইট ড্রেসটা নিয়ে দেখে বলল-“ এ পরে কি লোকজনের সামনে যাওয়া যায়?”

“ অন্যকেও দেখানোর শখ আছে নাকি?”

“ তুমি না। -এই বলে মলি ড্র*য়ারের পাশে কাপড় পাল্টাতে লাগল।

“ ইচ্ছা থাকলে বলতে পারো। আমার তাতে কোনো অসুবিধা নেই।

“ তোমার আবার অসুবিধা! তুমি তো চাওই যেন আমি কারো সঙ্গে জড়িয়ে পড়ি। তাতে তো তোমারই লাভ।
“আমার লাভ কেন? আমি তো সব সময় তোমার সুখের কথাই ভেবেই গিয়েছি সোনা।
“ থাক আর তেল লাগাতে হবে না। শ্যামলীকে আর আস্ত রাখলে কোথায়। আমি কি বুঝি না ভেবেছ! তুমি চাইলেই প্রতিদিন বাড়ি আসতে পারো। কিন্তু ওই মা মেয়েই তোমার মাথা খেয়ে রেখেছে।
“ ইস মলি তুমি এমন ভাবতে পারলে।– কমল উঠে ওর কাছে যায়। “ তুমি তো জানো আমি তোমাকে কত্ত ভালবাসি। -মলির ভরাট পাছা দুই হাত দিয়ে আঁকড়ে ধরে।
“ আমি কিন্তু পই পই করে বলে দিচ্ছি। আমাকে বাদ দিয়ে তুমি কিচ্ছুটি করতে পারবে না।
“ ও আমাকে বলতে হবে না। আমি তোমার এই গুদেই মরব। এই গুদেই বাঁচব। তুমি দেখে নিও। তবে মাঝে মধ্যে………… বুঝতেই পারছ।
“ এবার ভ্যালা একটা ফ্যাদা এনে হাজির করেছ। সেই যখন লাগাবেই এসব পরে কি লাভ?
“ আরে ডারলিং সেটাই তো মজার। এটা খোলার দরকারই নেই। এই দেখো এর জায়গাটা কাটা রয়েছে।
“ সত্যি বুড়ো বয়সে তোমার মাথা বিগড়েছে। শুনেছি বয়স বাড়লে পুরুষদের চোদার ইচ্ছেটাই চলে যায়। আর তোমার? দিন কে দিন বেড়েই চলেছে। বিল্টুর বাবাকে দেখেছ? -কমল এর মধ্যে মলির শাড়ির বাঁধন খুলে বেসিয়ার ব্লাউজ খুলে মাই আগলা করে ফেলল। সুডৌল ঈষৎ ঝুঁকে পড়া ৩৮ সাইজের মাইদুটোকে হাত দিয়ে মৃদু টিপতে লাগল। একটা মাইয়ের বোঁটায় জিভ বোলাতে বোলাতে জবাব দিল-কেন?
“ কেন আবার! ওর বাবা তো ঠিক মতো ওর মাকে সুখই দিতে পারে না। শেষমেশ আমার কাছে এসে বললে আমিই ওকে গ্রুপে অ্যাড করে নিলাম। এখন দিব্যি নানান জনের ঠাপে সুখে আছে।
“ তুমিও তো আছ। আচ্ছা সত্যি করে বলো তো এ সপ্তাহে ক’ টাকে দিয়ে চোদালে?
-মলি ওর প্যান্ট নামিয়ে নিজের পরিচিত বাড়ায় হাত বোলাতে লাগল। “ তোমার শুনে লাভ নেই। রাগ হবে।
“ তোমার চোদাচুদির কথা শুনতে আমার মোটেও রাগ হবে না। সত্যি কথা বলতে কি মলি তুমি যখন সেক্সের সময় অন্যের সঙ্গে চোদাচুদির কথা শোনাও, আমার সেক্স তখন তুঙ্গে ওঠে। আমার কিন্তু খুব শখ তোমাকে অন্য কারো সঙ্গে চুদতে দেখার।
“ এই খবরদার! এই আবদার যেন কখনো যেন করো না। আমি কিন্তু লজ্জায় মরে যাব। - কমলের হাত মলির গুদ নিয়ে খেলতে শুরু করেছে। “ এই আস্তে আস্তে ঘসো। -মলি ওর বুকে মুখ ঘসতে থাকে।
“ লজ্জায় মরো আর যাই করো। যখন বলেই ফেলেছি তখন কিন্তু একবার আমাকে দেখাতেই হবে।
“ এই আর পারছি না। তুমি আসবে বলে দুদিন ধরে কাউকে চুদতে দিইনি। এবার গর্ত ভরে দাও আমার। তোমার ধোনের গুতো দিয়ে আমার গুদটাকে শান্ত করো।
“ আমিও হিট খেয়ে রয়েছি আজ। বেশি দেরি করা ঠিক হবে না। -এই নাও গুদুমনি।
“ আ:
“ সত্যি মলি এতবছর ধরে তোমার চুদে যাচ্ছি ফ্যাদায় ভরে দিচ্ছি। দু দুটো বাচ্চাও এখান থেকে বের করে ফেললে। এখন আবার মাঝেমধ্যে ডিল্ডো দিয়েও গুদ খেঁচে যাচ্ছ। কিন্তু দেখো তোমার গুদে আজও বাডার পুরলে সেই টাইট ভাবটা পাই।
“ নাগো সোনা। আগের মতো আর ধোন ঢুকলে গুদ দিয়ে পিষতে পারি না। আমাকে নেহাত ভালোবাসো নাহলে শ্যামলীর মেয়ের গুদ আর আমার গুদ এক হতে পারে?
“ মানছি কচি গুদ চুদে সত্যিই বেশি মজা পাই। কিন্তু ধুমসো মাগী চুদে যে কি মজা তা যারা না করবে তার সুখ টের পাবে না।
“ একটা কথা জিজ্ঞেস করব তোমাকে!
“ তোমার কি রিতুকে লাগানোর কোনো ইচ্ছে আছে নাকি?
“ দেখো ইচ্ছে তো করে। কিন্তু সবকিছুই তোমার ওপর। জানো মাকে যখন চুদতাম মা প্রায়ই একটা কথা বলত- কমল আমাকে চুদে যা সুখ পাচ্ছিস তোর যখন মেয়ে হবে তাকে চুদে দেখিস আমার এই চোদার সুখও তখন ভুলে যাবি।
“ ও তাই বুঝি সেই সুখ পেতেই ইচ্ছে জেগে রয়েছে!
“ তোমার জোয়ান ছেলেদের দিয়ে ঠাপ খেতে ভাল লাগে। বল?
“ আচ্ছা বাবা। ঠিক আছে। তোমার মেয়ে তাকে চুদবে না
[+] 2 users Like ronylol's post
Like Reply
#8
আমার জানা মতে লেখক আর লেখেন নি ।
Like Reply
#9
Original author: bangali.bondhu
Xossip ref : https://www.xossip.com/showthread.php?t=1353134


Prologue of the author:

ভাঙ্গা ছাদ সজ্জিত বিছানা

এক্সবির নানা থ্রেডে ঘুরে বেড়িয়ে আমার অভিজ্ঞতা হল, এখানে বেশিরভাগ পাঠকই ইন্সেস্ট গল্প পড়তে ভালোবাসেন। কেননা আমি নিজেও এক্সবিতে এখনো পুরনো ইন্সেস্ট গল্পগুলো পড়ে থাকি।ক্লাসিক্যাল গল্পও এক্সবিতে ভালো চাহিদার জায়গা করে নিয়েছে।আমি নিজেও এরোটিক প্লাস ক্লাসিক্যালের পক্ষপাতী। কিন্তু এই ধরনের গল্প লেখায় নানান হ্যাপা রয়েছে। কম্পিউটারে সময় বেশি দেওয়ার পাশাপাশি অনেক হার্ড ওয়ার্ক করতে হয়। এসব আমার দ্বারা হবে না। তাই এক্সবির সঙ্গে জুড়ে থাকার জন্য যতটুকু আমি করতে পারি তাই করছি। সকলের সমর্থন পেলে গল্প এগিয়ে নিয়ে যেতে ভালো লাগবে।
[+] 1 user Likes manas's post
Reply
#10
(10-01-2019, 03:25 PM)manas Wrote: Original author: bangali.bondhu
Xossip ref : https://www.xossip.com/showthread.php?t=1353134


Prologue of the author:

ভাঙ্গা ছাদ সজ্জিত বিছানা

এক্সবির নানা থ্রেডে ঘুরে বেড়িয়ে আমার অভিজ্ঞতা হল, এখানে বেশিরভাগ পাঠকই ইন্সেস্ট গল্প পড়তে ভালোবাসেন। কেননা আমি নিজেও এক্সবিতে এখনো পুরনো ইন্সেস্ট গল্পগুলো পড়ে থাকি।ক্লাসিক্যাল গল্পও এক্সবিতে ভালো চাহিদার জায়গা করে নিয়েছে।আমি নিজেও এরোটিক প্লাস ক্লাসিক্যালের পক্ষপাতী। কিন্তু এই ধরনের গল্প লেখায় নানান হ্যাপা রয়েছে। কম্পিউটারে সময় বেশি দেওয়ার পাশাপাশি অনেক হার্ড ওয়ার্ক করতে হয়। এসব আমার দ্বারা হবে না। তাই এক্সবির সঙ্গে জুড়ে থাকার জন্য যতটুকু আমি করতে পারি তাই করছি। সকলের সমর্থন পেলে গল্প এগিয়ে নিয়ে যেতে ভালো লাগবে।

thanks for the information
Like Reply
#11
আহাহা ! কি লেখা ! একেবারে রসময় গুপ্ত... এই ধরনের লেখা কচি বয়সে চটি বইয়েতে অনেক পড়েছিলাম। সে সময়ের সেই রসময়গুপ্তের একেবারে কার্বন কপি বলেই মনে হলো এই গল্পটি। শুধু আফসোস থেকে গেলো পুরো গল্পটা পড়তে পারলাম না বলে। যদিও অজাচার গল্প, তথাপিও পটভুমিকার কারনে পড়তে বেশ ভাল লেগেছে। বিশেষ করে লেখার ভাষা আর কাহিনী বিন্যাসটি কচি কালে পড়া গল্পের সাদৃশ্য হবার কারনে মজাটা বেশ ভালোই পেয়েছি। গল্পের ধারাবাহিকতায় কোনো ছন্দপতন ছিলো না। (যতোটুকু এখানে প্রকাশিত হয়েছে ততোতুকু বিশ্লেষনে) পুরো গল্পের মাঝে যে আরো অনেক রস ছিলো সেটা বলাই বাহুল্য... 
চমৎকার এই গল্পটির জন্য গল্পের মূল লেখককে অনেক অনেক ধন্যবাদ। 
সেইসাথে রনিদা'কেও ধন্যবাদ জানাচ্ছি এরকম সুন্দর একটা গল্প আমাদের সাথে শেয়ার করার জন্য !!  
Like Reply
#12
waiting for update
Like Reply
#13
এক্সবির তখন স্বর্ণযুগ। কার লেখা গল্প পাঠককুল পছন্দ করবেন,সেই প্রতিযোগীতা তখন তুঙ্গে। সে সময়কার আমার এই লেখা। অনেক চেষ্টার পর এখানে খুজে পেয়েছিলাম। এছাড়া আরো কিছু খাপছাড়া লেখা চলছিল। সেগুলো অবশ্য এখনো দেখতে পাইনি। 'মা মাসির গল্প' এবং 'বাংলা ইনসেস্ট দুনিয়া' তার মধ্যে অন্যতম। এক্সবির অনেক জনপ্রিয় লেখককে এখানে দেখতে পেয়ে যারপরনাই আপ্লুত।
[+] 1 user Likes Baburoy's post
Like Reply
#14
(05-02-2021, 02:08 PM)Baburoy Wrote: এক্সবির তখন স্বর্ণযুগ। কার লেখা গল্প পাঠককুল পছন্দ করবেন,সেই প্রতিযোগীতা তখন তুঙ্গে। সে সময়কার আমার এই লেখা। অনেক চেষ্টার পর এখানে খুজে পেয়েছিলাম। এছাড়া আরো কিছু খাপছাড়া লেখা চলছিল। সেগুলো অবশ্য এখনো দেখতে পাইনি। 'মা মাসির গল্প' এবং 'বাংলা ইনসেস্ট দুনিয়া' তার মধ্যে অন্যতম। এক্সবির অনেক জনপ্রিয় লেখককে এখানে দেখতে পেয়ে যারপরনাই আপ্লুত।

dada apnaka fira paya valo lagsa. exibi ta ami ai golpota poracilam.
আসুন আমরা সবাই চটি গল্প উপভোগ করি।
Like Reply
#15
(05-02-2021, 02:08 PM)Baburoy Wrote: এক্সবির তখন স্বর্ণযুগ। কার লেখা গল্প পাঠককুল পছন্দ করবেন,সেই প্রতিযোগীতা তখন তুঙ্গে। সে সময়কার আমার এই লেখা। অনেক চেষ্টার পর এখানে খুজে পেয়েছিলাম। এছাড়া আরো কিছু খাপছাড়া লেখা চলছিল। সেগুলো অবশ্য এখনো দেখতে পাইনি। 'মা মাসির গল্প' এবং 'বাংলা ইনসেস্ট দুনিয়া' তার মধ্যে অন্যতম। এক্সবির অনেক জনপ্রিয় লেখককে এখানে দেখতে পেয়ে যারপরনাই আপ্লুত।

dada ei golpo ta apni abar lekha suru korun
Like Reply
#16
ধন্যবাদ আপনাকে উৎসাহিত করছি এমন গল্প দেয়ার জন্য
[+] 1 user Likes bosir amin's post
Like Reply
#17
চমৎকার পারিবারিক গল্প।
Like Reply
#18
দাগিয়ে রাখলাম পরে পড়বো বলে।  banana


Register for like & comment//অনুগ্রহ করে স্টার রেটিং দিয়ে দেবেন

গঠনমূলক মন্তব্য আমার অনুপ্রেরণা।

Like Reply




Users browsing this thread: 1 Guest(s)