Thread Rating:
  • 37 Vote(s) - 3.43 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
আপুর গোপন গল্প আর আমার সৌভাগ্য !
#1
Heart 
 আপুর বর্ননা দেয়াটা কঠিন কারন ও অসম্ভব সুন্দরী, চমৎকার চেহারা, লম্বা কালো চুল, Perfect সাইযের দুধ আর অত্যন্ত যত্ন করে তৈরি করা পাছা। আমার কাছে একটা সময়ে আপা হয়ে উঠেছিল সেক্সী দেবী, তার বুবসের সাইজ ৩৬,  ডি কাপ কমর ২৬/২৭ পাছা ৩৪ । সে সব সময় টাইট জামা পরতো যাতে তার দুধগুলো আরও বড় লাগতো যেন জামা ছিড়ে বেরিয়ে আসতে চাইতো । 

১ম পর্ব ঃ 

“হাই উল্লুক”, নায়লা আপুর কন্ঠ ভেসে আসলো আমার মোবাইল এ, বলে রাখা ভাল আপু আমাকে আদর করে এই ছোট বেলা থেকেই ডেকে আসছে, “আমি ই-মেইল এ ভিডিও ফাইল পাঠাতে পারছিনা।”

আমি দুষ্টুমি করে বললাম “হয়ত Cat’s Eye ফিল্টারে আটকে গেছে”।

“বেশি পাকামো করিস না। Cat’s Eye-রা জীবনে অনেক মজা করে কিন্তু উল্লুকদের কোন সামাজিক জীবন থাকে না বুঝলি?” অবশ্য আমি নামটাতে রাগ করি না। আমি সারাদিন কম্পিউটার গেম খেলি, বাইরে কম যাই, So Ultimately উল্লুকই বলা যায় :p।

“Cat’s Eyeরা বেশি ফান করে কারন তারা সহজে প্রভাবিত হয়” আমি বললাম “আমি উল্লুকই ঠিক আছি।”

আপু বলল “হতে পারে, কিন্তু উল্লুকরা কিন্তু মেয়ে পটাতে পারে না, পটালেও বেশি দূর যেতে পারে না। হি হি হি” আমি বুঝতে পারছিলাম আমার কপালে দুর্গতি আছে তাই তারাতারি টপিক পাল্টালাম “তুমি কি মেইল করতে চাচ্ছ?”

ও আমার প্রশ্ন এড়িয়ে গিয়ে বলল “এখানে বলছে file is too large”

“কারন মেইল করার জন্য নির্দিষ্ট সাইজ করা থাকে এর চে বেশি তুমি পাঠাতে পারবে না।” আমি অবাক হলাম কিভাবে আপু এত স্মার্ট হয়েও এটা জানে না। Afterall ও ছিল ওদের ব্যাচ এর সবচে আধুনিক আর এখন একটা ইংলিশ মিডিয়াম স্কুল এর টিচার। আমার মত প্রত্যেক ১৮ বছরের ছেলে-মেয়েই জানে কিভাবে মেইল করতে হয়। সাথে বললাম “আপু আমি কি তোমার বাসায় এসে ফাইল Compress করে পাঠানোর উপযুক্ত করে দিব?”

ও প্রায় সাথে সাথেই না করে দিল। আর আমি অবাক হয়ে ভাবলাম কি হতে পারে যা ও আমাকে জানাতে চাচ্ছে না? আরো বলল “তুই আমাকে শিখিয়ে দিতে পারবি না? আজ না হোক কাল আমাকে তো শিখতেই হবে নাকি?” আমার কাছে ব্যাপার টা আরো ঘলাতে লাগল। দুলাভাই থাকে লিবিয়াতে, তাই ভাবলাম ও দুলাভাইকেই ভিডিও পাঠাতে চাইছে এবং আমাকে দেখতে দিতে চাইছে না। কি হতে পারে সেটা? যেহেতু ও আমাকে দেখতে দিতে চাইছে না তার উত্তর একটাই, আমার দেখতেই হবে।

আপুর বয়স ২২। ওর গত বছর তুষার ভাইয়ার সাথে বিয়ে হয়েছে ঠিক লিবিয়া যাওয়ার আগে। ও বলা হয়নি দুলাভাই আর্মিতে আছে আর গত বছর UN শান্তি রক্ষা মিশনের অংশ হিসেবে বাংলাদেশের অনেকের সাথে ও একজন লিবিয়াতে আছে।

ওদের বাসা আমাদের বাসা থেকে ১৫ মিনিটের দূরত্বে। আমি কলেজ থেকে ফেরার সময় প্রায়ই ওদের বাসায় যাই আমার হোম ওয়ার্ক করি, আপুর সাথে রাতে খেয়ে বাসায় ফিরে আসি। অনেক সময় ওর সাথে রাতে থেকেও যাই। ওর বাসার কোন কাজ করতে হলে করি। তাই আমার কাছে ওর বাসার তালার আলাদা একটা চাবি আছে। তাই প্লান করলাম কাল অবশ্যই যাব আর চেষ্টা করব ও যে ভিডিও টা দিবে সেটা দেখার।

আমি জিজ্ঞেস করলাম “তুমি ক্যামেরা থেকে ভিডিও কম্পিউটার এ নেয়ার জন্য আর ভিডিও এডিট করার জন্যে কোন সফটওয়্যার ব্যাবহার করছ?”

“আমি একবারো বলিনি যে ভিডিও রেকর্ড করা।” কিসুটা ঝাঝের সাথে বলল।

“ওপ্স, সর্যিি আপু” আমি বুঝতে পারলাম যে ও অবশ্যই ভিডিও করেছে আর আমার কাছ থেকে লুকোতে চাইছে। “তা তুমি কোন সফটওয়্যার ব্যাবহার করছ ভিডিও কম্প্রেস করতে?”

“Windows Media Center,কিন্তু বুঝতে পারছি না যে কি হচ্ছে।“ ও একটা দির্ঘশাস ছাড়ল। আমি চিন্তা করতে লাগলাম কিভাবে কি করা যায়।

“শোন আমি কালকে তোমার বাসায় আসি আর কিছু ভিডিও করে তোমাকে দেখিয়ে দেই কিভাবে কি করতে হয়।”

চিন্তা করতে লাগলাম ও স্কুল থেকে আসার আগেই আমাকে দেখতে হবে কি আছে ওই mystery ভিডিও তে যা ও আমাকে দেখাতে চাচ্ছে না।

ও বলল “চমৎকার, আমি এইসব বিষয়ে একদম অপটু।”

আমি বললাম “তুমি শুধু মাত্র বিড়ালাক্ষী এর বেশী কিছুই না, ওকে আপু কাল দেখা হবে। বাই।” ফোন রেখে দিয়ে ভাবতে থাকলাম কি আছে এমন। শুধু একটি বিষয় ই থাকতে পারে যেটি নায়লা আপু আমাকে দেখতে দিতে না চাইতে পারে। আর সেটিই আমি ভাভছিলাম সারাটা সময়। কাল আমাকে অবশ্যই দেখতে হবে কি আছে।

একটুও খারাপ চিন্তা না করে আপুর বর্ননা দেয়াটা কঠিন কারন ও অসম্ভব সুন্দরী, চমৎকার চেহারা, লম্বা কালো চুল, Perfect সাইযের দুধ আর অত্যন্ত যত্ন করে তৈরি করা পাছা। আমার কাছে একটা সময়ে আপা হয়ে উঠেছিল সেক্সী দেবী, তার বুবসের সাইজ ৩৬,  ডি কাপ কমর ২৬/২৭ পাছা ৩৪ । সে সব সময় টাইট জামা পরতো যাতে তার দুধগুলো আরও বড় লাগতো যেন জামা ছিড়ে বেরিয়ে আসতে চাইতো । 


 যদিও ও আমার বোন, ও কিন্তু বলেছে উল্লুকরা মেয়ে পটালেও বেশি দূর(!) যেতে পারে না। ওর বিয়ের আগে আমি সারাক্ষণ ওর নগ্ন শরীরটা একটু দেকার উপায় খুজতাম। ভাবতাম একদিন দেখবই ওর ওই সুন্দর শরীরটা, একটু ছুয়ে দেখব।

পরদিন আমি আমার গাড়ি যখন ওর গ্যারেজে পার্ক করলাম আমি ঘড়িতে দেখতে পেলাম যে ও আসার প্রায় ২ ঘন্টা আগে আমি ওর বাসায় এসেছি। আর এটা যথেষ্ট বলে মনে হল। দরজা খুলে বাসায় ঢোকার পর ওর পড়ার ঘরে ওর কম্পিঊটারের কাছে গেলাম। বুক টা ধুকপুক করছিল সাথে আমার ধন টা দাঁড়িয়ে জিন্সের ভেতর তার উপস্থিতি জানান দিল। আমি অপেক্ষা করছিলাম কম্পিউটার অন হওয়ার।

“Come on, what’s taking so long?” আমি ক্রমাগত আমার আঙ্গুল ডেস্কে ঠক ঠক করতে লাগলাম। দেরি সহ্য হচ্ছিল না। আবার মনে হচ্ছিল হয়ত খুব সাধারন কোন ভিডিও। হয়ত আপু শুধু কাজই শিখতে চেয়েছিল।

কম্পিউটার অন হওয়ার পর আমি প্রথমেয় “.wma” সার্চ দিলাম, যেহেতু ও Windows Media Center ব্যাবহার করছিল। অল্পকিছুখন পর কিছু গানের মাঝে একটি ফাইল দখতে পেলাম “Iluvu” নামে যেটি মাত্র দুই দিন আগের করা। খুব অস্থিরতার সাথে তরিঘরি করে ফাইল টা প্লে দিলাম। মুভি শুরু হল….


-----------------> চলবে... 
[+] 1 user Likes ronftkar's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
বলে রাখিঃ গল্পটা আমার অশম্ভব ভাল লেগেছে । কিন্তু মনে হল অশম্পুর্ন । তাই গল্পটাকে শেষ করার প্রচেষ্টায় এই থ্রেড শুরু করা ।
Like Reply
#3
(10-03-2020, 04:38 AM)ronftkar Wrote: বলে রাখিঃ গল্পটা আমার অশম্ভব ভাল লেগেছে । কিন্তু মনে হল অশম্পুর্ন । তাই গল্পটাকে শেষ করার প্রচেষ্টায় এই থ্রেড শুরু করা ।

দাদা আপনি চালিয়ে যান সাথে আছি।
[+] 1 user Likes Mr.Wafer's post
Like Reply
#4
Chaliye Jaan
[+] 1 user Likes behka's post
Like Reply
#5
Heart 
১ম পর্বের শেষ অংশ ঃ কম্পিউটার অন হওয়ার পর আমি প্রথমেয় “.wma” সার্চ দিলাম, যেহেতু ও Windows Media Center ব্যাবহার করছিল। অল্পকিছুখন পর কিছু গানের মাঝে একটি ফাইল দখতে পেলাম “Iluvu” নামে যেটি মাত্র দুই দিন আগের করা। খুব অস্থিরতার সাথে তরিঘরি করে ফাইল টা প্লে দিলাম। মুভি শুরু হল….

২য় পর্ব 



মুভি শুরু হল, আর যা ধারনা করেছিলাম তাই। নায়লারই ভিডিও। খুবি অদক্ষ হাতে করা strip tease। ক্যামেরাটা অবশ্যই ট্রাইপড এর উপর রেখে সামনে দাঁড়িয়ে নায়লা ওর সাদা tank top টা ওর মাথার 

উপর দিয়ে খুলে ফেলে দিল। ব্রাহীন দুধ গুল একটুও ঝুলো না, একদম সুচালো সাম্নের দিকে বাড়ানো। সাথে সাথে আমার ধন স্প্রিং এর মত লাফ দিয়ে দাঁড়িয়ে গেল।

শালা, আমার বোনের খোলা দুধ গুলো আমার চোখের সামনে। কত স্বপ্ন দেখেছি এগুলোর। ও ওর টপ টা ক্যামেরার উপর দিয়ে ছুড়ে ফেলে দিয়ে হাত দিয়ে ওর দুধ গুলো ধরে মোচড়াতে থাকল। ওর হাত 

গুলো নিপলে মিলিয়ে নিপল গুলো ধরে অল্প করে টানতে থাকল। দেখলাম ওর ঠোট গুলো নড়ছে। বুঝলাম কিছু বলছে তাই সাউন্ড বাড়িয়ে দিলাম।

“ইশ্*, তুমি যদি এখানে থাকতে, দুধগুলো ধরে তুমি নাড়তে, এক্টু করে কামড়ে দিতে। উফফফ্*।” ওর শ্লেষ্মা জড়ানো কথায় আমার ধন আরো শক্ত হতে থাকল। আমি প্যান্ট এর জিপ খুলে ধনটা বের করে 

নিলাম আর খেচতে আরাম্ভ করলাম। “I miss you so much, তুষার” বলে ও ওর নিপল গুলো ধরে ক্যামেরার দিকে এগুতে থাকে তারপর হঠাত ছেড়ে দিয়ে ফোকাসের বাইরে বেরিয়ে গেল। আমি একটু হতাশ 

হলাম।

তারপরই শুনতে পেলাম “Do you want to see my pussy?” আবার দেখা গেলো ওকে পর্দায়. Yes! Of course, বলেই বুঝতে পারলাম ও আমাকে বলছে না. “Do you want to see my pussy, তুষার?”

“আমি কিছুতেই বিশ্বাস করতে পারছিনা যে আমি এটা করছি,” বলতে বলতে আপু পেছনে ফিরল আর প্যান্ট খুলতে শুরু করল। ধীরে ধীরে তার অসম্ভব সুন্দরপাছা দুটো নাড়তে থাকল।

ওফফ, আপু বডি একদম পারফেক্ট। আমি আগে ওকে swim suite এ দেখেছি কিন্তু nothing like this, পাতলা একটা প্যান্টি ওর পাছার মাঝে আটকে আছে। উত্তেজনায় আমার মাল বেরিয়ে যেতে চাইল। ও 

ধীরে ধীরে আবার ক্যামেরার দিকে ঘুরলো আর ধীরে ধীরে প্যান্টি নামাতে শুরু করল। উফফ, ওর কালো বালে ভরা গুদটা অসম্ভব সুন্দর। যদিও বালের জন্য অতটা দেখা যাচ্ছিল না। আমি আরো দ্রুত খেচতে 

শুরু করলাম। টেবিল থেকে দ্রুত কিছু টিস্যু পেপার নিয়ে মাল বের করে দিলাম। ভিডিও শেষ হয়ে গেছে যদিও, উত্তেজনায় আমার হাত পা তখনও কাপছিলো।

টিস্যু গুলো টয়লেট এ ফেলে দেয়ার পর আমি আবার স্টাডি তে গেলাম আর কম্পিউটার এ বসে ওর ইমেইল চেক করতে থাকলাম। ও ব্রাউজার এ পাসওয়ার্ড অটো সেভ দিয়ে রাখে। (:p আর আমাকে বলে 

উল্লুক)। মেইল এ ঢোকার পর আমি অবাক হয়ে গেলাম। ও নিয়মিত ওর ন্যুড ছবি পাঠায় তুষার ভাইকে। আসলে তুষার ভাইয়ের এবছর চলে আসার কথা ছিল কিন্তু ওর ট্যুর এর মেয়াদ বেড়ে যাওয়ায় আস্তে 

পারেনি। আর তখন থেকেই মুলত ছবি পাঠানো শুরু। দেখলাম ওর ইনবক্স এ আরো ছবি চেয়ে তুষার ভাইয়ের মেইল।

“With me stuck here for another few months, please think again about sending pictures. Just some shots of your best attributes… I love you and miss you and want to see you… all of 

you! LOL

Love, Tushar”

কম করে হলেও ৩০ টা ছবি মেইল করা হয়েছে। আমি একটা একটা করে ক্লিক করে দেখতে থাকলাম আর আমার ধন শক্ত হতে শুরু করল। Windows Viewer ব্যাবহার করে আমার পছন্দের ছবি গুলো 

ডেস্কটপে সাজাতে শুরু করলাম। প্রথমেই নায়লাের দুধের একটা ক্লোজ আপ ছবি, তার পর দুই ধাতে চেপে ধরা দুধের ছবি, তার পর পেছনে ঘুরে ঝুকে পাছা টেনে ধরে তোলা ছবি, কোমরে হাত দিয়ে একটা 

সামনে থেকে তোলা ছবি যেখানে গায়ে একটা সুতো পর্যন্ত্য নেই etc etc. এভাবে আরো ছবি সাজাতে শুরু করলাম। ওর ভোদার একটা ক্লজ আপ ছবি দেখে আমার ধন আবার জিন্স এর মধ্যে বীরবীক্রমে 

নিজের উপস্থিতি জানান দিল। এবারে ছবি গুলো Slideshow তে দিয়ে আমার ধন বের করে আবার খেচতে আরাম্ভ করলাম। আবার দুটো টিস্যু নিয়ে মাল ফেললাম। তারপর ডিসিশন নিলাম আগামীকাল 

আসার সময় অবশ্যই ফ্ল্যাশ ড্রাইভ নিয়ে আসতে হবে। তার পর বাকি মেইল গুলো চেক করতে শুরু করলাম। তখন গত কাল সন্ধায় আসা একটা মেইল পরলাম।

“Please try to figure out the video. I really want to watch you move and hear you talk and… I think you know what else. I miss you… love you… you can figure it out!

Love, Tushar”

আমি পুরো ভিডিওটা আবার দেখলাম আর ঘড়ি চেক করলাম। নায়লা আপুর আসার সময় হয়ে এসেছে। আমি তারাতারি কম্পিউটার বন্ধ করে ডাইনিং টেবিল এ বসে হোমওয়ার্ক করতে লাগলাম, ভাবটা 

এমন যে কিছুই হয়নি।

“হাই উল্লুক” বলতে বলতে আপু ঘরে ঢুকলো আর কাধের ব্যাগটা টেবিল এ রাখলো।

“হ্যালো আপু” বলে উঠে গিয়ে ওকে জড়িয়ে ধরলাম । যদিও এটা আমাদের মধ্যে স্বাভাবিক ছিল, অন্ত্যত ওর দিক ত্থেকে, আমি অতটা সহজ ভাবে নিতে পারছিলাম না। যখন কাউকে তুমি নগ্ন দেখ, হোক 

তোমার বোন কিংবা হোক ছবি, তার পর তাকে আর স্বাভাবিক ভাবে দেখা অনেক কষ্টকর। আপু একটা লাল টপ আর সাদা স্কার্ফের সাথে বাদামী রঙের লং স্কার্ট পরে ছিল। কিন্তু আমার কাছে মনে হচ্ছিল যেন 

আমার কাছে X-Ray Vision আছে আর আমি সব পরিষ্কার দেখতে পাচ্ছিলাম। এত কাপরের উপর দিয়েও যেন আমি ওর ৫টাকার কয়েনের সমান গোলাপি Areola আর টশটসে লাল আঙ্গুরের মত বোটা 

দেখতে পাচ্ছি।

আমাকে জড়িয়ে ধরার পর ওর দুধ গুলো আমার বুকের সাথে লেপ্তে ছিল, উফফ। ওর কাছে যদিও এটা স্রেফ ভাইকে আদর ছিল আমার কাছে অনেক বেশি কিছুই ছিল। অনেক কষ্টে ওর পাছা দুটোতে হাত 

দেয়া থেকে বিরত রাখলাম। ও আমাকে ছেরে দিয়ে আমার গালে একটা ছোট্ট চুমু দিল।

আমি জিজ্ঞেস করলাম “তোমার দিন কেমন গেল?”, আমি বসে পরলাম যাতে আমার প্যান্টের উপর দিয়ে আমার ছোটভাইয়ের(!) অস্তিত্ব না বুঝতে পারে।

ও বলল। “Great! The kids are challenging, কিন্তু এরচেয়েও খারাপ হতে পারত, বাদ দে, তোর দিন কেমন গেল?”

মনে মনে বললাম অসম্ভব ভালো, দুইবার খেচেছি তোমার ছবি আর ভিডিও দেখে। আর মুখে,“এইতো আগের মতই। যাকগে, আমার আর দুইটা অংক বাকি তার পর ভিডিও শুট করতে পারব। পার্কে যাবে, 

মনে আছে যখন ছোট ছিলাম তুমি আমাকে পার্কে নিয়ে যেতে, একজন আরেক জনকে দোলনায় ধাক্কা দিতেম?”

“হুম, আইডিয়া ভালো। একদম আগের মতই। দাড়া আমি কাপর বদলে আসি।” বলতে বলতে ও ওর টপ টা স্কার্টের ভেতর থেকে টেনে বের করল আর বোতাম খুলতে শুরু করে নিজের ঘরের দিকে যেতে 

থাকল।

আমি ভাবলাম, আর হয়েছে আগের মতই, কই আগেতো তোমাকে দেখে আমার ধন এত শক্ত হতনা, আগে তো তোমার ভিডিও বা ছবি দেখে খেচে মাল ফেলতাম না।

হলওয়ের শেষ প্রান্তে গিয়ে ও ওর টপটা কাধের কাছে টান দিয়ে খুলে ওর স্কার্টের চেইন এ হাত দিতে দিতে ওর রুমে অদৃশ্য হয়ে গেল। আমি জানি এটা ঠিক না তবু নিজের ভেতরে ১২ বছর বয়সের বালকের 

মত অজানাকে জানার আগ্রহ তৈরি হয়ে গেল যা আমাকে আবার আপুর দেহটা দেখতে উদবুদ্ধ করতে লাগল।

আপু বেডরুম প্রায় চেচিয়ে জিজ্ঞেস করল, “কি ভিডিও করা যায়?”

-----------------> চলবে... 
কেমন লাগছে এই থ্রেড জানাতে মেইল করতে পারেনঃ rounok.iftekhar;
[+] 5 users Like ronftkar's post
Like Reply
#6
উহহহহহ খুব খুব দারুণ হচ্ছে দাদা । চালিয়ে যান সাথে আছি।
রেপু রইল দাদা।
[+] 1 user Likes Mr.Wafer's post
Like Reply
#7
(10-03-2020, 01:05 PM)Mr.Wafer Wrote: উহহহহহ খুব খুব দারুণ হচ্ছে দাদা । চালিয়ে যান সাথে আছি।
রেপু রইল দা
Like Reply
#8
(10-03-2020, 01:05 PM)Mr.Wafer Wrote: উহহহহহ খুব খুব দারুণ হচ্ছে দাদা । চালিয়ে যান সাথে আছি।
রেপু রইল দাদা।
Like Reply
#9
Thanks!  Dada sathe thakun!
Like Reply
#10
Heart 
আগের পর্বেঃ আপু বেডরুম প্রায় চেচিয়ে জিজ্ঞেস করল, “কি ভিডিও করা যায়?” 

৩য় পর্ব

ওর ধারনা ছিল আমি তখনও ডাইনিং এ, কিন্তু আমি যে চুপিচুপি ওর দরজার কাছে চলে এসেছি ও জানেনা। তাই আমি যতটা নিঃশব্দে পারা যায় দৌড়িয়ে আবার ডাইনিং এ চলে আসলাম আর বললাম “তোমার যা ইচ্ছে আপু।” আর ভাবলাম, সবচে ভালো হয় তুমি আমার ধনটা চুষে দিচ্ছ এরকম একটা ভিডিও করলে।

আমি আবার চোরের মত নিঃশব্দে ওর রুমের কাছে চলে আসলাম। ও দেরাজ থেকে কাপর বের করে পরছিল আর ওর পিঠ আমার দিকে ছিল। ওর দেরাজের পাশেই আয়না ছিল, ভয় পেলাম যদি ও আমাকে দেখে ফেলে, কিন্তু সৌভাগ্য বসত ও আয়নার দিকে তাকিয়ে ছিল না।

ও তখন শুধু ব্রেসিয়ার আর প্যান্টি পরা ছিল। ওফফ, আমি ওর সাদা সাদা দাবনা দুটি দেখতে পাচ্ছিলাম। ও দেরাজ থেকে কাপর বের করতে একটু যখন ঝুকলো ওর ব্রাতে বন্দি দুধ গুলো ঝুলছিল। আমার ধন আবার প্যান্টের ভেতর ফুসতে শুরু করল। আমি সহ্য করতে পারছিলাম না, তাই আবার ডাইনিং এ ফিরে আসলাম আর আমার হোমওয়ার্ক করতে শুরু করলাম। আমার অবশ্যই ছবি গুলো কম্পিউটার থেকে নিতে হবে।

কিছুখন পর নায়লা আপু বেরিয়ে এসে বলল, “চল পার্কে যাই, গিয়ে ছোটবেলার মত দৌড়াদৌড়ি করি :p”। আপু একটা টাইট ট্যাংক টপের সাথে শর্ট পরে এসেছে। আপুর ব্রা স্ট্রাপ গুলো টপের স্ট্রাপের পাসেই দেখা যাচ্ছিল। আপু ক্যামেরা ব্যাগ নিয়ে নিল আর আমরা পার্কের দিকে বেরিয়ে গেলাম।

আমি অনেক ভিডিও করলাম, আপু দোল খাচ্ছে, যখন দূরে চলে যাচ্ছিল আমি যুম করছিলাম। আমি ওর দুধ বা পাছা ভিডিও করিনি যদিও যখন পজ করা ছিল আমি যুম করে দেখছি। যদিও সব ঢাকার জন্য ওর যথেষ্ট কাপর পরা ছিল, তবুও আমার মনে হচ্ছিল আমার চোখে X-Ray লাগানো আছে আর আমি সব পরিষ্কার দেখতে পাচ্ছি।

“এবার আমার পালা” বলে আপু ক্যামেরা আমার কাছ থেকে নিয়ে নিল। আমি দৌড়ে Monkey Bar এ উঠে ঝুলতে থাকলাম। আমরা ফিরে আসার সময় একটা Ice-Cream এর দোকানে থামলাম।

“অনেক মজা হল তাইনা?” বলে আপু আমার কোমরে হাত রেখে গাড়িতে ফেরার পথে।

আমি Ice Cream খেতে খেতে বললাম, “অবশ্যই, আমাদের আসলে এভাবেই মাঝে মাঝে বের হওয়া উচিত, কিছু ভিডিও করাও উচিত। স্মৃতি থাকবে।” আর ভাবলাম, আমরা পরের বার তোমার কাপড় পাল্টানো ভিডিও করতে পারি। ভাগ্যিস আপু আমার মন পড়তে পারে না। “চল বাসায় গিয়ে তোমাকে দেখিয়ে দিচ্ছি কিভাবে ভিডিও এডিট করতে হয়।” বলতে বলতে গাড়িতে গিয়ে বসলাম।

আপু রান্না করছিল যখন আমি দ্বিতীয় বারের মত ওর কম্পিউটার অন করলাম। তারপর ডাটা ক্যাবল দিয়ে ক্যামেরা থেকে ভিডিও গুলো কম্পিউটার এ কপি করলাম। কপি করা হলে আমি এডিটিং করার সফটওয়্যার খুজতে লাগলাম, কিন্তু হতাশ হলাম। ও আসলে কোন সফটওয়্যারই ব্যাবহার করছে না, আর এ কারনেই কমপ্রেস ও করতে পারছে না, মেইল ও না। আমরা যখন ডিনার করছিলাম আমি ওকে আবার বললাম “আপু তোমার তো দরকারি সফটওয়্যার নেই, ভিডিও কোনটা মেইল করতে হবে আমাকে দাও, আমি এডিট করে কমপ্রেস করে তোমাকে কাল এনে দিব।”

আপু সাথে সাথে বলল, “না না, লাগবে না। আমাকে বল কোন সফটওয়্যার লাগবে?”

আমি আপুকে সবচে সহজ সফটওয়্যার এর নাম বললাম আর সাথে আবার অফার করলাম যে আমি করে দেই, কিন্তু আপু বলল যে ওই করবে। তাই আমি বললাম যে আগামী কাল আসার সময় আমি সফটওয়্যার কিনে এনে কম্পিউটারে লোড করে ওকে দেখিয়ে দেব কিভাবে এডিট করতে হয় (অবশ্যই সব ছবি আর ভিডিও কপি করার পর :p)। আপু আমাকে ওর ক্রেডিট কার্ড দিল যাতে আমি কলেজ থেকে ফেরার পর কাজ করতে পারি।

আমি নেট থেকে সবচে ভাল আর সহজ সফটওয়্যার খুজে বের করে ওর কম্পিউটারে ইন্সটল হতে দিলাম। কিন্তু মনে করে ওর সব ছবি আর ভিডিও আমার ফ্ল্যাশ ড্রাইভে কপি করে নিলাম। তবে দেখলাম আগের ছবির সাথে নতুন চারটে ছবি আছে। হয়ত কাল রাতে তুলেছে। মেইল টাতে দেখলাম দুটি ছবিতে আপু আপুর দুধ দুটি ধরে নিপলে চিমটি কাটছে আর দুটিতে তার ভোদা টা ছড়িয়ে রেখেছে। উফফ, দুর্দান্তু… আমি সেদিন আবার খেচে মাল ফেললাম। মেইলটাতে আপু তুষার ভাইকে লিখেছে “আজ সফটওয়্যার পাবো ভিডিপ এডিট করার, আশা করি ততক্ষণ পর্যন্ত্য চলবে”। ভাইয়ার চলুক না চলুক আমার ঠিকই চলছে :p।

আপুর ছবি গুলো দেখে বোঝা যায় ও জানে একটা পুরুষ কি চায়। ওর দুধ গুলোর নিপল যদিও চিমটি দিয়ে ধরে রেখেছে তবুও তার মধ্যে একটা ক্লাস আছে। ওর নিপল ওর অনামিকা আর বুড়ো আঙ্গুলের মাঝে ধরে রেখেছে আর ছবি গুলো এতো ক্লোজ-আপ যে দুধগুলো পুরো স্ক্রিন জুরে রয়েছে। আর ভোদার ছবি গুলোতো অসাম :p একটাতে ও চিত হয়ে শুয়ে আছে আর দুই হাতে ভোদার ঠোট গুলো ধরে ছড়িয়ে রেখেছে। আর অন্য ছবিতে ওর অনামিকা আঙ্গুল ইর ভোদায় ধুকিয়ে রেখেছে সাথে ওর চেহারার এক্সপ্রেশন দেখে মনে হচ্ছিল ওর হাতটা সরিয়ে আমার ধনটা ঢুকিয়ে দেই।

ঠিক আমার মাল যখন বের হল কম্পিউটার স্ক্রিনে বক্স আসল যে ইন্সটল কমপ্লিট। জোস্*, Perfect Timing বলে আমি কম্পিউটার রিস্টার্ট দিয়ে বাথ্রুমে গেলাম আমার মাল ভরা টিস্যু ফেলতে।

কিছুক্ষণ পর আপু বাসায় এলে আমি পার্কে করা কিছু ভিডিও এডিট করে ওকে শিখিয়ে দিলাম কিভাবে কি করতে হয়। কিভাবে ভিডিও মেইল এর উপযোগি করতে হয়। আমি খেয়াল করলাম আমি যেমন আপুর পাছা বা দুধ ভিডিও করতে ভয় বা লজ্জা পেয়েছি আপু তা পায়নি। ও আমার ফুলে থাকা জিন্সের সামনের অংশ কিনবা পাছার বেশ কিছু শট নিয়েছে।

আমি আমার পাছার ভিডিও ওকে দেখিয়ে অবাক হয়ে জিজ্ঞেস করলাম “এসব কি? কেন করেছ?”

আপু হাসতে হাসতে বলল, “ওতাইতো তোর বেষ্ট সাইড, ভাবছিলাম তোর এই ভিডিও অনলাইনে দিয়ে যদি তোর জন্যে কোন মেয়ে পটিয়ে দেয়া যায়।”

আমি ভিডিওটি ডিলিট করে আবার আমার ফুলে থাকা জিন্স দেখিয়ে জিজ্ঞেস করলাম আর এটা?

আপু আবার হেসে বলল “ ভাবছিলাম এটা আবার এত বড় হল কাকে চিন্তা করে, তাই শট নিয়ে রেখেছিলাম।”

আমি ওটাও ডিলিট করে দিয়ে মুখটা অন্য দিকে ঘুরিয়ে কিছুটা মিথ্যে করে বললাম, “কাউকেই চিন্তা করছিলাম না, ওটাই আমার নরমাল সাইজ”

“তাই না? আমার তা মনে হয় না, দাড়া দেখি।” বলে আমার হাত ধরে টানতে শুরু করল। আমি হাত ছাডিয়ে বললাম “থামতো আপু, উফফ ছাড়ো।” , মনে মনে ভাবলাম আর একটু এরোকম করলে আমার টা আবার দাঁড়িয়ে যাবে।

আপু তখন হেসে আমাকে বলল “আমি ফান করছিলাম অনু, BTW Thanx and I really appreciate your help with this ”.

ওহ, আচ্ছা আমার নামই তো বলা হয় নি। আমি অঙ্কুর, আপু আমাকে ছোট বেলা থেকে অনু ডাকে আর তাছাড়া “উল্লুক”তো আছেই।

আমি বললাম”Okay, এবার তুমি চেষ্টা কর।” এর পর আপু অন্য একটা ভিডিও এডিট করল আর মেইল করার জন্যে কমপ্রেস করল।

আমি আপুর প্রশংশা করলাম আর ভাবলাম ইসশ আবার কাল কিদেখব ওর কম্পিউটারে। এখন যেহেতু আপু এডিট করা শিখে গেছে হয়ত অনেক করবে।

আমার চলে আসার সময় হয়ে গেছে তাই আপু উঠে দাড়িয়ে আমাকে জড়িয়ে ধরে বলল “Thank you, Anu. I really appreciate this.” আপু খাড়া খাড়া দুধ গুলো আমার বুকের সাথে পিষে ছিল। সাথে সাথেই চোখে ওর ছবি আর ভিডিওটা ভেসে আসল আর আমার ধন আবার দাড়িয়ে যেতে থাকল তাই তারাতারি ওর কাছ থেকে নিজেকে ছাড়িয়ে নিয়ে আমার কলেজের বই খাতা গুছাতে শুরু করলাম। সাথে বললাম “No worries, Let me know if you need any more help”। মনে মনে বললাম, যদি ক্যামেরা ম্যান লাগে বলবে, নিজ দায়িত্তে করে দেব। আপুকে আবার একবার হাগ করে সেদিনের মত চলে আসলাম বাসায়।

চলবে......... 
যেকোন সমালোচনার জন্যঃ rounok.Iftekhar;   
[+] 6 users Like ronftkar's post
Like Reply
#11
আপু কে চোদার মজাই আলাদা।
দাদা চালিয়ে যান সাথে আছি।
Like Reply
#12
Sad 
খুব বেশি রেস্পন্স পাচ্ছি না। তার মানে কি থ্রেড টা আপনাদের ভালো লাগছে না ? তাহলে আর কন্টিনিউ করব না ! banana
Like Reply
#13
দারুণ
Like Reply
#14
দারুন হচ্ছে দাদা।    চালিয়ে যান পাশে। আছি..... পরবর্তি পর্বের অপেক্ষায় রইলাম
Like Reply
#15
দাদা আরো কারেকটের যোগ করো যেমন বাবা, দিদির শশুর, বাবার বন্ধু, নিজের বন্ধু
Like Reply
#16
Heart 
আগের পর্বেঃ  মনে মনে বললাম, যদি ক্যামেরা ম্যান লাগে বলবে, নিজ দায়িত্তে করে দেব। আপুকে আবার একবার হাগ করে সেদিনের মত চলে আসলাম বাসায়।


৪র্থ পর্ব


এর পর থেকে পরবর্তি দুই সপ্তাহ আমি প্রতিদিন আপুর বাসায় যেতাম। আমি কখনোই হতাশ হইনি। প্রতিবার কিছু না কিছু নতুন পেয়েছি। ছবি তো আছেই সাথে ভিডিও। মাঝে মাঝে আমি দেরি করতাম, আপুর সাথে ডিনার করে তারপর বাসায় আসতাম, আর মাঝে মাঝে আমার ফ্ল্যাশ ড্রাইভে ভিডিও কপি করে খেচে মাল ফেলে আপু বাসায় আসার আগেই বাসায় চলে আসতাম। এইভাবে দুই সপ্তাহে আমি একটা বিশাল ভিডিও কালেকশন তৈরি করে ফেললাম। ওগুলো দেখে দেখে প্রায় রাতেই মাল ফেলতাম।

এভাবে দুই সপ্তাহ আপুকে ন্যুড ডাঞ্চ, বিভিন্ন পজিশনে গড়ানো, দুধ ঝাকি, টেপা, পাছা নাড়া, ভোদা ফাক করে করা ইত্যাদি ভিডিও দেখার পর অবশেষে ওর খেচার একটা ভিডিও পেলাম। ঠিক এই ভিডিওয়েরই অপেক্ষায় ছিলাম। তুষার ভাই অনেক দিক থেকেই মেইলএ বলছিল। আমিও অপেক্ষা করছিলাম, কবে পাব।

আমি ভিডিওটা আমার ফ্ল্যাশ ড্রাইভে করপি করে তিনবার দেখলাম। তার পর তুষার ভাইয়ার নতুন মেইলটা পরলাম।

“I know you never imagined that you’d spend the first year of our marriage making videos like these, but you can’t possibly know how much they mean to me. You could never understand how they help me get through the lonely, frustrating, frightening days in this hellhole. I need to see you do more on the video. I’d reciprocate, but besides not having a camera, there’s no privacy in Hell!

Love, Tushar”

এই মেইলটা পরে আমার ধন আবার পাথরের মত শক্ত হয়ে গেল। আমি ধনটা বের করে খেচতে আরাম্ভ করলাম। কয়েকটা টিস্যু হাতে নিয়ে উপর নিচ উপর নিচ করতে থাকলাম।

ভিডিওটি আরাম্ভ হল যেখানে সেখানে আপু বিছানায় শুয়ে আছে, দুই পা ছড়িয়ে ক্যামেরার দিকে। প্রথমে মনিটরে দেখে নিয়ে ক্যামেরা ধরে একটু অ্যাঙ্গেল ঠিক করে নিল। তার পর হাটু ভাজ করে ভিদার ভেতর আঙ্গুল ঢুকিয়ে দিল। বুঝলাম না, আপু কি এডিট করার সময় খেয়াল করে নি যে ওর ক্যামেরা ঠিক করাটাও রয়ে গেছে, ওর এটা কেটে দেয়া উচিত ছিল। যাই হোক, আবার ভিডিওতে ফেরত যাই।

“Hi Honey!” বলে আপু ক্যামেরারদিকে তাইকে বলল, “ইসসস, এখানে আমার আঙ্গুল না হয়ে তোমার ধন যদি হত” বলে আপু অন্য হাতে তার দুধের নিপল ধরে টানতে আরম্ভ করল।“ইশশশশশ, আআআআআহহহহহহহ, আমার দুধ দুটো চোষ প্লীজ, আহহহহ, আমার ভোদার ভেতর তোমার ধনটা ঢোকাও প্লিইইইইজ্জজ্জজ্* আআআআহহহহহহ/…… আআআহহহহহহ……” বলতে বলতে আপু ওর আঙ্গুল গূলো ভোদার ভেতর ঢোকাতে আর বের করতে থাকল।

“Oh yeah! Oh fuck!” স্পীকার থেকে আবার ভেসে আসতে থাকল। “তুমি কি এখন খেচছ আমাকে চিন্তা করে? তোমার ওই মোটা ধন্তা আমার ভোদায় ঢোকাবে বলে? আআআহহহহ আহহহহহ আহহহহ তুমি কি এখন আমার সাথে মাল ফেলবে?????? আআআহহহহহহ উউফফফফ আআহহহ ইইইইইই” ভাইয়ার অবস্থা কি যানিনা, আমার তখন মাল বের হওয়ার সময় এসে পরছিল। আমি আরো জোরে জোরে খেচতে থাকলাম আর আপু ওর ভঙ্গাষ্কুর ঘষতে থাকল, আর একটু।। উফফ।। আমার বের হবে প্রায়। আমি আমার বিচিতে মালের বের হওয়ার আলোড়ন টের পেলাম। আমার ধনের আগায় আমি টিস্যু গুলো ধরলাম।

“What the FUCK are you doing?” ঠিক ওই সময়ে পেছন থেকে আপুর কন্ঠ শুনতে পেলাম।

আপুর কন্ঠ শুনে পেছন ঘুরে তাকাতেই দেখলাম আপু দরজায় দাড়িয়ে আছে, আর ঠিক ওই মুহুর্তে আমার ধন থেকে মাল বের হল। ভয়ে আর তাড়াহুরোয় আমি ঠিক মত টিস্যু ও ধরতে পারলাম না। মাল গুলো ছিটকে আমাদের মাঝখানে ফ্লোরে পড়ল। শেষ ফোটা গুলো আমার পায়ের কাছে পড়ল, তখনো কম্পিউটারে আপুর খেচা চলছিল।

আপু দৌড়ে এসে কম্পিউটারের মনিটরের পাওয়ার সুইচ অফ করে দিল। আমি তখনও পাথরের মত দাড়িয়ে আছি, আমার ধন থেকে দু এক ফোটা মাল পড়ছে গড়িয়ে। আপু শুধু মনিটরই অফ করায় স্পিকার থেকে আওয়াজ আসছিল, “Oh fuck! Ohhhhhh! I’m cummmminng! Cum with me!”


চলবে......... 

যেকোন সমালোচনার জন্যঃ rounok.Iftekhar; 
[+] 7 users Like ronftkar's post
Like Reply
#17
অনেকদিন পর আবার গল্পটা পড়লাম, খুব ভালো লাগলো।
[+] 1 user Likes Amihul007's post
Like Reply
#18
(10-03-2020, 10:42 PM)Rinkp219 Wrote: দাদা আরো কারেকটের যোগ করো যেমন বাবা, দিদির শশুর, বাবার বন্ধু, নিজের বন্ধু

অনেক ধামাকা আসছে ! সাথে থাকুন!
[+] 1 user Likes ronftkar's post
Like Reply
#19
(10-03-2020, 10:52 PM)Amihul007 Wrote: অনেকদিন পর আবার গল্পটা পড়লাম, খুব ভালো লাগলো।

একি টেস্ট কিন্তু আরো বড় পরিসরে আসছে ! সাথে থাকুন Smile
Like Reply
#20
দাদা‌ খুব 
সুন্দর  হচ্ছে। কিন্তু দাদা ইনটারভেলে দাঁড় করিয়ে দিলেন ।
আজ রাতে আরো‌ আপডেট পাবো মনে হয় । অপেক্ষায় আছি
[+] 1 user Likes Rinkp219's post
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)