Thread Rating:
  • 12 Vote(s) - 3.25 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Adultery সীমানা পেরিয়ে
#1
Heart 
পর্ব - ০১ সন্তানের প্রাইভেট টিউটর



ইউসুফকে দেখলে আজকাল পৃথিবীটা কেঁপে উঠছিলো গৃহবধূ দেবলীনা সেনের।দেবলীনা সেনের বয়স ৩৩। অসম্ভব সুন্দরী এক মহিলা। আর শারীরিক গঠন যেন স্বর্গের কোন এক অপ্সরী।

ইউসুফ উনার একমাত্র সন্তান অভিরূপের গৃহশিক্ষক। অভিরূপ ক্লাস সেভেনে পড়ে। ঢাকা কলেজিয়েট স্কুলে। আর ইউসুফ একটি জাতীয় বিশ্ববিদ্যালয়ের কলেজের ফার্স্ট ইয়ারের ছাত্র। ইউসুফের বয়স মাত্র ২০ বছর। দেবলীনা সেন ছোটবেলা থেকেই নাচ শিখেছেন। এখন বাফার শিক্ষিকা। ইউসুফকে দেখে প্রথম থেকেই ওর প্রতি আকর্ষণ বোধ করছেন দেবলীনা দেবী। কিন্তু,ইউসুফ মুসলিম। তিনি * । সমাজের বেঁধে দেয়া আচার ব্যবস্থা তাঁকে আটকে দিচ্ছিলো।

ইউসুফ এই টিউশনিটি পায় অনেক কষ্টে। এই ঘটনা যেই শহরের অর্থাৎ পুরান ঢাকা। ইউসুফ সেখানকারই সন্তান। দেবলীনা সেনকে সে দেখছে ১৩/১৪ বছর ধরে। এই এলাকায় বিয়ে হয় তাঁর। প্রথম দেখার সময় ইউসুফের বয়স ৭ বছর। তাঁদের বাড়ির দুই বাড়ি পরেই ছিলো, রমেশদাদাদের বাড়ি। এই রমেশ দাদা'র বিয়েতে গিয়ে তাঁর বউকে দেখে ইউসুফের হৃৎকম্পন থেমে যায়। সেই বয়েসেই। বিয়ের সাজে অপরূপ দেখাচ্ছিলো দেবলীনা বৌদিকে। এরপর থেকে বিভিন্ন সময় শকুন্তলা বৌদির বাসায় যাওয়া হয়েছে।

ছোটবেলায় অনেক সময় বৌদির কোলেও উঠেছে ইউসুফ। তখন বৌদির স্তনের নরম ছোঁয়ায় ৮ বছরের ইউসুফেরও লিঙ্গ জেগে উঠতো। তবে ইউসুফের কাছে সবচাইতে ভাল লাগতো বৌদির নাভি। একদম ফ্ল্যাট পেট ছিলো তখন। আদর নেয়ার বাহানায় ৮ বছরের বাচ্চা ইউসুফও অনেকবার দেবলীনার সুগভীর নাভির গন্ধ শুঁকেছে। আসলে যতই বাচ্চা হোক। "ম্যান উইল বি ম্যান"। নারীর স্পর্শে পুরুষের কামুকতা আসবেই।

তবে বয়স ১১/১২ হয়ে যাওয়ার পর থেকে দেবলীনা বৌদির সাথে আর তেমন কথা হয়নি ইউসুফের। আসলে কতকটা বড় হয়ে যাওয়ায়,দেবলীনারও বাচ্চা হয়ে যাওয়ায়। আর যাওয়া হয়নি। তবে ইউসুফ কিন্তু ঠিকই নজর রেখেছে বৌদির ওপর। দিনে দিনে বৌদির ফিগার একেবারে তামিল নায়িকা শ্রেয়া সরেনের মতন হয়ে যাচ্ছে। চেহারাতেও শ্রেয়া সরেনের ভাব। দুধগুলি ৩৪ডি। আগের মতন ফ্ল্যাট নেই। পেটে হালকা চর্বি জমেছে। তবে এতে বৌদির সেক্সিনেস আরো বেড়েছে। পাছার নাচনও আজকাল প্রাণ কেড়ে নেয়ার মতন।

সরকারি কলেজে প্রথম বর্ষে পা দেয়ার পরই ইউসুফের খুব ক্লোজ ছোটভাই রাফি (এই রাফি সিরিজি আবার ফিরে আসবে অর্চিতা আন্টিকে নিয়ে) টিউশনির খবর নিয়ে। রাফি জানায় অভিরূপের মা দেবলীনা আন্টি তাঁকে বলেছে অভির জন্য একজন টিচার খুঁজতে। ইউসুফের কথা অভির জানা ছিলো বলেই তাঁকে জানালো। ইউসুফ সেদিন আবার যায় দেবলীনা বৌদির বাসায়।

  দেবলীনা তো ইউসুফকে দেখে মহাখুশি। ইউসুফও খুশি। ফ্যানের বাতাসে দেবলীনা সেনের শাড়িটি একটু করে সরে যাচ্ছিলো। ইউসুফের নজর চলে যাচ্ছিলো পেটের দিকে। আর প্যান্টের ভেতর থেকে লিঙ্গ উপস্থিতি জানান দিচ্ছিলো।

অপরদিকে দেবলীনাওও ইউসুফকে দেখে মুগ্ধ হয়ে যায়।  স্বামী রমেশ চট্টগ্রাম থাকে তিন বছর। মাসে একবার বাসায় আসে। তবে দেবলীনার এই যুবতী শরীর অতৃপ্ত থেকে যায়। রমেশ বিয়ের পর ভালই সেক্স করত। তবে কিছুদিন আগে ডায়াবেটিস ধরা পরায় আর আগের মতন পারে না। তাই মাসের ওই একদিনের সেক্সও ভালভাবে শকুন্তলা তৃপ্ত হয় না।

তবে পরক্ষণেই দেবলীনা নিজেকে সামলে নেয়। ধর্মাধর্ম বিচার করে নিজেকে সংযত করে। এভাবেই মাসখানেক কেটে যায়। ইউসুফ নিজেকে অনেক ভাবে সংযত রাখার চেষ্টা করছে। চেষ্টা করছে দেবলীনাও। কিন্তু,শেষ পর্যন্ত কি তাঁরা পারবে??

দেবলীনা মনে মনে চিন্তা করে ইউসুফের নজর আজকাল যেন কেমন। তারপর নিজেই নিজেকে ধমকে দেয় কি ভাবছে সে এসব। তাঁর যেই সুন্দরী চেহারা স্কুলে পড়ার সময় থেকেই পুরুষদের তীব্র আকর্ষণ করেছে। আর এখন বয়স ৩৬ চলছে। এখনো কোন পুরুষ তাঁর দিকে দুইবার ফিরে না তাকিয়ে পারে না। আর ইউসুফ তো সবে ২০ বছরে পা দিয়েছে। এই বয়সী ছেলেরা সারাক্ষণ নারী চিন্তায় মগ্ন থাকে। আর বাঙালি মুসলিম ছেলেদের হিঁদু বৌদিদের প্রতি আকর্ষণের কথা তাঁর অজানা নয়। তাই দোষটা ইউসুফ দেয়াটা অন্যায় মনে করে দেবলীনা।

দুই মাসের মধ্যেই শিক্ষক হিসেবে ইউসুফকে বেশ মনে ধরে যায় অভিরূপের। সে এখন ইউসুফ ভাইয়ের ন্যাওটা হয়ে পড়েছে। অবস্থা রমন দাঁড়ালো যে একদিন ইউসুফ পড়াতে না আসলেই অভিরূপ বারবার ফোন দিয়ে ওকে বিরক্ত করে তুলতো।

অন্যদিকে ব্যবসার কাজে রমেশের ব্যস্ততা দিনদিন বেড়েই চলেছে। চট্টগ্রামে শিপিং এর ব্যবসা ওর। বিশাল ইনকাম। তবে সময় দিতে হয় দিন-রাত ২৪ ঘন্টাই। প্রায় ৭০ লক্ষ টাকা দিয়ে ওয়ারীতে ফ্ল্যাট কিনেছে। সেই ফ্ল্যাটে বউ-ছেলে রেখে চট্টগ্রামে পড়ে আছে। দেবলীনার বেশ দুঃখ হয়। তাঁর মতন সুন্দরী এবং আবেদনময়ী নারীকে যে দিনের পর দিন উপোসী যৌবন নিয়ে কাটাতে হচ্ছে এই বিষয়টিই কেমন যেন অদ্ভুত।

অন্যদিকে দিন দিন জীম করার ফলে ইউসুফের গেঞ্জির উপর দিয়ে ফুটে ওঠা পেশী, আর কালো পাথর কুদে তৈরি করা শরীর। আর দাঁড়ি দেখে দেবলীনার নিষিদ্ধ আকর্ষণ দিনদিন বেড়েই চলেছে। আর ইউসুফের ক্রাশও প্রতিদিন শুধু বাড়ছেই। দেবলীনা বৌদির দেবী প্রতিমার মতন চেহারা,ফিগার আর বিশেষ করে শাঁখা-সিঁদুর,কপালে টিপ সব কিছুই ইউসুফকে পাগল করে দিচ্ছে। * বৌদিদের ওপর তাঁর ক্রাশ অনেক দিনের। দূর্গাপূজার সময় তাঁর মূল আকর্ষণই থাকে * বৌদিদের দেখা।

সেদিন ছিলো জন্মাষ্টমী। দেবলীনা অভিরূপকে বলেছিলো আজ পড়তে হবে না। কিন্তু, অভিরূপ জিদ ধরেই ছিলো যে সে পড়বেই। অগত্যা ইউসুফকে আসতেই হলো। সন্ধ্যার দিকে ইউসুফ যখন আসছিলো,তখন জয়কালী মন্দিরে পূজো শেষ করে বাসায় ফিরছিলো দেবলীনা। দেবলীনাকে আজ অপূর্ব লাগছে। পরনে লালপেড়ে সাদা শাড়ি। চোখে কাজল,কপালে লাল টিপ,সিঁথিতে সিঁদুর,হাতে শাঁখা-পলা।চুল ছেড়ে দিয়ে এক সাইড করে রেখে,শাড়ির আঁচল গলায় ফেলা। ফর্সা পেটির একটি অংশ বের হয়ে আছে। আর টকটকে লাল ব্লাউজের ভেতর থেকে স্বর্গীয় দুধজোড়া ফাঁক দিয়ে উকি দিচ্ছে। হাতে পূজার থালা নিয়ে মন্দিরের বাইরে বের হয়ে রিকশার জন্য দাঁড়িয়ে ছিলো দেবলীনা। তখনই একটি রিকশায় করে ইউসুফ ওদের বাসার দিকে যাচ্ছিলো। দেবলীনাকে দেখে রিকশা থামাতে বললো ইউসুফ।

- আরে বৌদি?? দাঁড়িয়ে আছেন যে!!
- পূজো শেষ করলাম। বাসায় যাবো। রিকশার অপেক্ষায় আছি।
-উঠে পড়ুন না।আমি তো আপনাদের বাসায়ই যাচ্ছি। অভিরূপ ফোন দিয়েছিলো।
- আর বোলো না ভাই!! তোমার ছাত্র তো তোমার হিউজ ফ্যান।

বলেই রিকশায় উঠতে গেলো দেবলীনা। হাতে পূজোর থালা থাকায়, টাল সামলাতে না পেরে প্রায় পরে যাচ্ছিলো দেবলীনা। তড়িটগতিতে ইউসুফ ওকে ধরে ফেলে। ইউসুফ পুরুষ্ট হাত দিয়ে জাপটে ধরে দেবলীনার কোমর। দু,জনের শরীরেই যেন কারেন্ট বয়ে যায়। দেবলীনার মাখন নরম উন্মুক্ত কোমরে হাত দেয়ার সাথে সাথেই ইউসুফের শরীরে যেন আগুন ধরে যায়। অপ্রস্তুত হয়ে যায় দেবলীনাও। ইউসুফ কিন্তু তাঁর সুযোগ হারাতে চায় না । সে জোরে টান দিয়ে দেবলীনাকে টেনে তাঁর পাশের সিটে বসিয়ে দেয়। একটা দুষ্টু হাসি দিয়ে দেবলীনার দিকে তাকায় ইউসুফ। লজ্জায় দেবলীনার মুখ লাল হয়ে আছে। মনের ভেতর বয়ে চলেছে ঝড়। কোন মতে গলা দিয়ে শব্দ বের করে বলে,
- থ্যাংকস ইউসুফ।
- মেনশন নট বৌদি। আপনার মতন দেবীসম সুন্দরী নারীকে রাস্তায় এভাবে পড়ে যাওয়া থেকে রক্ষা করতে যে কোন পুরুষই এগিয়ে আসতো...

ইউসুফের ফ্লার্টিং বেশ অবাক করে দেয় দেবলীনাকে!! বিস্মিত দৃষ্টিতে ইউসুফের দিকে তাকিয়ে সে আবার চোখ নামিয়ে নেয়। দেহ-মনের ঝড় বেড়ে চলেছে দেবলীনার।

রিকশা চলতে শুরু করলো। পূজার থালা নিয়ে ব্যালেন্স লাগতে সমস্যা হচ্ছিলো দেবলীনার। অন্যদিকে ইউসুফ শয়তানি করেই আরো চেপে বসেছে। যাতে দেবলীনা জায়গা কম পায়।

- বৌদি এভাবে পড়ে যাবেন তো!! দেখি আমার দিকে চেপে আসুন ।বলেই বাম হাত দিয়ে পিছনে নিয়ে দেবলীনাকে নিজের দিকে চাপিয়ে নেয় ইউসুফ। ভাবখানা এমন যেন তাঁকে পতন হতে বাঁচাচ্ছে। ফলে দেবলীনার বামস্তনের নরম ছোঁয়া এসে লাগে ইউসুফের হাতে। পুরো রাস্তা রিকশার ঝাঁকিতে ইউসুফের হাত দেবলীনার দুধে এসে লাগছে। শিউরে উঠছে দেবলীনা!! বহুদিনের উপোসী শরীরে সব বাঁধন ভেঙে পড়ছে।

ইউসুফ কিন্তু দক্ষ শিকারীর মতন শিকারের গতিবিধি লক্ষ্য করছে। দেবলীনার শরীর থেকে আসা স্নিগ্ধ ধূপ-ধূনো আর ফুলের সুন্দর সেক্সি গন্ধ তাঁকে বেশ কয়েকবার পাগল করে তুলেছিলো। কিন্তু, সে নিজেকে নিয়ন্ত্রণ করেছে। সে জানে দ্রুতই এই * গৃহবধূকে সে বিছানায় নিবে। অতি উত্তেজনায় ভুল কাজ করা যাবে না।

একটু পরেই ওরা বাসার সামনে এসে পড়ে।
[+] 13 users Like Amir Jaan's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
excellent start ....asha kori dum kore sex suru hoa jabena dujoner madhya .....dhire dhire aktu aktu kore gorom hobe golpo ar sei sange sokol pathok

Debleena ar Shakuntala ki aki nari ? Debleena ki choto blouse porte valobashe ar nabhir niche saree pore peti dekhye ? debleena r sajgoj er bornona ta guchye lekha hole arektu hot hobe golper prthom dik ta...se sundari, swami somay deye na,kache eseche kom boyesi jubak,khali tar seduction ta thik moto korte parlei kella fote

Liked your start, will rep if the story maintains the initial good quality
Like Reply
#3
Great Start, please give regular updates
Like Reply
#4
গ্রেট স্টার্ট
Like Reply
#5
ভাই দারুন শুরু করেছ। তুমি দয়া করে গল্প টি শেষ কর। তুমি তো নিয়মিত এই ফোরামে আস না। তাই খুব ভয় পাচ্ছি যে এত সুন্দর গল্প কি আমি শেষ অব্দি পাব? ভালবাসার রেপু রইল।  
Like Reply
#6
Great start
[+] 1 user Likes mat129's post
Like Reply
#7
Darun dada. Roshiye roshiye ***** boudi ke musolam kata bara diye chudaben cheler samne.
Like Reply
#8
Good starting
[+] 1 user Likes chndnds's post
Like Reply
#9
gelo bnara...ai golpo tao gelo !!!
Like Reply
#10
keep going
Like Reply
#11
এ গল্প টা কখনোই শেষ হবে না। 
আসুন আমরা সবাই চটি গল্প উপভোগ করি।
Like Reply
#12
আমির জান লোকটা এই গল্পও শেষ করলো না।
Like Reply
#13
Khub sundor
Like Reply
#14
DARUN starting hoyeche
Like Reply
#15
সেদিন রিকশার ঘটনা বেশ লাজুক করে দেয় দেবলীনাকে। নাস্তা দিতে গিয়ে ইউসুফের চোখে সে চোখ রাখতেই পারছিলো না। তবে মনে এক অদ্ভুত আবেগ ,আনন্দের অনুভূতি খেলা করতে থাকে দেবলীনার মনে।

অন্যদিকে ইউসুফ নিজেকে শান্ত রাখার যথাসম্ভব চেষ্টা করতে থাকে। সে জানে এসব ক্ষেত্রে তাড়াহুড়ো করতে হয় না। তাহলে পস্তাতে হবে। ইউসুফ নিজেকে মনে মনে দেবলীনা বৌদির কল্পনায় ভাসতে থাকে। * বৌদিদের উপর সে ছোটবেলার থেকেই ক্রাশ। শুধু সে না তাঁর পুরো ফ্রেন্ড সার্কেল এমনকি ছোটভাইদেরও * মেয়ে-বৌদিদের ওপর প্রবল আকর্ষণ। ওদের সৌন্দর্য অপার্থিব ধরনের।

ইউসুফের বন্ধু-বান্ধবদের আড্ডার বিষয়ে * পাড়া এক অন্যতম আকর্ষণ হয়ে থাকে সবসময়ই। আর অবশ্যই এই আলোচনার প্রধান কেন্দ্র হয়ে থাকে ওদের জীবন্ত প্রতিমাগুলি।

সেদিন অভিরূপকে পড়িয়ে বরাবরের মতন  রহিম চাচার দোকানে গিয়ে বসে ইউসুফ। সেখানে গিয়ে দেখে মুজাহিদ ভাই,শহিদুল ভাই,হামিদ, কামাল, আর তাঁর ছোটভাই রাফি সব উপস্থিত। পুরো এলাকার লুইচ্চাদের আড্ডাখানা।

রহিম চাচা ইউসুফকে দেখেই মজার সুরে বলে ওঠে, "কি রে ইউসুফ নতুন বৌদি পাইছস নাকি??"

- আরে চাচা!! আর কইয়ো না একদম মাখন জিনিস।। পুরা দেবী...
শহিদুল বলে ওঠে, আরে ভাই এত হট যে * মেয়েগুলা চিন্তার বাইরে।। নিরামিষ খাইয়া ফিগার যে বানাইছে একেকটা উফ!!

রহিম মিয়া ওদের সবার বস এই লাইনে। কিছুদিন আগে সে দ্বিতীয় আরেকটি বিয়ে করেছে। এর ইতিহাস বেশ ইরোটিক। রহিম চাচার দ্বিতীয় বউয়ের নাম নীলুফার জাহান। তবে এই নামটি কিছুদিন আগে নেয়া। এর আগে নাম ছিলো নীলিমা সরকার। বিয়ে হয়েছিলো পরিতোষ সরকারের সাথে। রহিম চাচার দোকান যেই গলির মুখে সেই গলিতেই নীলিমা সরকারের বাসা ছিলো। নীলিমার অপার্থিব সৌন্দর্য অন্য সবার মতন রহিম মিয়াকেও মুগ্ধ করে দিতো। রহিম মিয়া মনে মনে চাইতো নীলিমাকে ভোগ করার সুযোগ। কিন্তু,পেতো না অবশেষে একদিন সেই সুযোগ এসেই গেলো। অফিসের কাজের জন্য সেদিন পরিতোষ তিনদিনের জন্য বাইরে যায়। সেইসময়েই এই ঘটনা ঘটে। আপনারা আগেও পড়েছেন এই ঘটনা। আরো একবার দেখে নিন-
[+] 4 users Like Amir Jaan's post
Like Reply
#16
##নীলিমা-রহিম সম্বাদ



নীলিমা সরকার। বয়স ২৭, ভীষণ সুন্দরী, ফর্সা হট এক গৃহবধূর নাম। মেদ হীন পেট, সরু কোমর, তানপুরার মতন ওল্টানো পাছা, কাজলকালো চোখ, কমলালেবুর কোয়ার মতন রসালো ঠোঁট। আর সবচাইতে আকর্ষণীয় জিনিস হচ্ছে নীলিমার ৩৬ সাইজের দুধজোড়া। নীলিমার হাঁটার সময় ওর ৩৮ সাইজের পাছার নাচন দেখে যে কারো মন নাচতে থাকবে। এমনিতেই * মেয়েরা একটু সেক্সি টাইপের হয়। তাঁর উপর বিবাহিত হলে ওদের শরীর থেকে যৌনতা যেন চুয়ে চুয়ে পড়ে। তবে নীলিমার স্বামী পরিতোষবাবু এই সেক্স বম্বটির যথাযোগ্য মর্যাদা দিতে পারেননি। তাঁর দুই ইঞ্চি ধোনে নীলিমাকে কখনোই তৃপ্তি দিতে সক্ষম হন নি। তাই যৌনজীবনে নীলিমা অতৃপ্ত। ফলে, বিয়ের ৪ বছরেও সন্তানের মুখ দেখেনি নীলিমা।


রহিম মিয়ার বয়স ৫৬। দুই বিয়ে করেছেন। 
নীলিমাদের বাসার সামনে তাঁর মুদি দোকান। নীলিমার ভরা যৌবনের দেহ অন্যান্যদের মতন রহিম মিয়াকেও আকর্ষন করে।নীলিমার পাকা রসালো আমের মতন দুধের বোঁটা থেকে আসা সুগন্ধে, রহিম মিয়ার প্রান উপচে পড়ে। প্রতিদিন পূজার জন্য লাল পাড়ের শাড়ি, লাল ব্লাউজ পড়ে খোলা ভেজা চুলে নীলিমা যখন ফুল তুলতে আসে তখন রহিম মিয়ার ধোন লুঙ্গির নিচে তাঁবু তৈরি করে। রহিম মিয়া ঠিক করে এই * সেক্সি যুবতীকে সে যে করেই হোক ভোগ করবে।
তবে জোর করে নয়। নীলিমাকে নিজের ইচ্ছায় রাজি করিয়ে চোদার ইচ্ছা রহিম মিয়ার। তাই সে প্ল্যান করতে থাকে। এমনিতেই নীলিমার স্বামী, পরিতোষের উপর রহিমের অনেক আক্রোশ। তাই রহিম মিয়া সুযোগ খুঁজতে থাকে।
অফিসের কাজে পরিতোষ ৩ দিনের কাজে বাইরে গেছে। নীলিমা কিছু জিনিস কিনতে রহিম মিয়ার দোকানে গেলো।
নীলিমা : কি রহিম চাচা? কেমন আছেন??
রহিম : এইতো নীলিমা ভাল। তুমি কেমন আছ?? পরিতোষ কোথায়??
নীলিমা: এইতো….উনি একটু ঢাকার বাইরে গেছেন…। কিছু জিনিস নেয়ার দরকার ছিলো। এইযে লিস্ট আর ব্যাগ।
রহিম: আচ্ছা,দাও।


তখন দুপুর। চারদিকে সুনসান, মেঘ করে আসছে। হঠাৎ করে জোরে বৃষ্টি শুরু হয়ে গেলো।বৃষ্টি থেকে বাঁচতে দোকানের ভেতরে গেলো নীলিমা। বৃষ্টির ঝাপটা বেড়ে যাওয়ায়, দোকানের জিনিসপাতি ভিজে যাচ্ছিলো। তাই রহিম মিয়া দোকানের ঝাপ বন্ধ করে দিলো। বৃষ্টির ছাট পরে নীলিমার চুল ভিজে গেছে। তাই রহিম মিয়া নীলিমাকে তোয়ালে এগিয়ে দিলো।
তোয়ালে দিয়ে মাথা মুছতে লাগলো নীলিমা। ওর নীল কামিজের ওপর থেকে সাদা ওড়না সরে গেলো। ওর ফর্সা দুধের বিভাজিকা বের হয়ে গেলো।
রহিম মিয়ার নাকে সেই সেক্সি গন্ধ এসে লাগতে লাগলো। যা কেবলমাত্র * যুবতীদের শরীর থেকেই পাওয়া যায়। রহিম মিয়া এরকম গন্ধ প্রচুর পেয়েছে। পূজোয় যখন এরা দলে দলে বের হয়।তখন * নারীদের শরীরের গন্ধ নেয়ার জন্য সেও বের হয়। ভিড়ের মধ্যে অগনিত * যুবতীর দুধ সে টিপে দিয়েছে। ওদের পাছায় ধোন ঘষেছে। * যুবতীদের সুন্দর সুন্দর গোল গোল দুধগুলি তাকে আকর্ষণ করে।
নীলিমার শরীর থেকে সেই সেক্সি গন্ধটি আসছিলো। রহিম মিয়া মুগ্ধ চোখে নীলিমার সৌন্দর্য দেখছে। হঠাৎ নীলিমার চোখ রহিম মিয়ার চোখে পড়লো। একজন বয়স্ক লোককে এভাবে তাকিয়ে থাকতে দেখে নীলিমা ভীষণ লজ্জা পেলো। নীলিমা বললো, “এভাবে কি দেখছেন, চাচা??”
রহিম – না কিছু না…..
একটু থেমে রহিম মিয়া বলে কিছু মনে করো না নীলিমা তুমি এত সুন্দর!!! তোমার স্বামী খুব ভাগ্যবান।


নীলিমা- যা: আপনি তো খুব দুষ্টু…
বলেই নীলিমা উদাস হয়ে গেলো।
রহিম – কি ব্যাপার নীলিমা?? তোমার মন এত খারাপ হয়ে গেলো??
নীলিমা- কি আর বলবো। সে ভাগ্যবান, কিন্তু আমি তো ভাগ্যবতী না…
রহিম- কেন, এত ভাল চাকরি, ফ্ল্যাট ভালই তো….
নীলিমা – চাচা,এসবের বাইরেও তো একটা কিছু আছে। আপনি বুঝবেন না।
রহিম মিয়া। মনে মনে খুশি হয়। ভাবে এই তো সুযোগ।
রহিম মিয়া- নীলিমা তোমার মতন এমন এত সুন্দর একটা বউ থাকলে, আমি সারাদিন ভালবাসতাম।
বলেই রহিম মিয়া নীলিমার একটি হাত চেপে ধরলো। গভীর আবেগ নিয়ে নীলিমার চোখের দিকে তাকায় রহিম।নীলিমাও রহিম মিয়ার চোখে হারিয়ে যায়। আস্তে আস্তে এগিয়ে আসে দু’জনের ঠোঁট। নীলিমার পাতলা ঠোঁটে কিস করে রহিম মিয়া।হঠাৎ করে যেন সম্বিত ফিরে পায় নীলিমা। ৩০ সেকেন্ড কিস করার পর, নিজেকে ছাড়িয়ে নিয়ে কিছু একটা বলার চেষ্টা করে।
নীলিমা- এটা ঠিক নয়……
পুরো বাক্য শেষ করতে পারে না মেয়েটি। রহিম মিয়া জোর করে টেনে নিয়ে ওর পাতলা ঠোঁটে চুমু খেতে থাকে।খানিকক্ষণ পর, আর নিজের ওপর নিয়ন্ত্রন রাখতে পারে না নীলিমা। সেও রহিমের সাথে চুম্বনে তাল দিতে লাগলো।ধীরে ধীরে রহিম মিয়ার মাথার পিছনে হাত দিয়ে মুখের ভেতর আরো ঠেসে ধরে নীলিমা।অন্যদিকে নীলিমার সরু কোমরে হাত রাখে রহিম মিয়া।এরপর নীলিমার নরম পাছার উপর হাত দিয়ে টিপতে থাকে রহিম। আবেশে চোখ বুঝে আসে নীলিমার। ঘর জুড়ে শুধু গাঢ় চুম্বনের উমম্মম্মমচপচপ…..আম্মম্মম্ম শব্দ।


রহিম চুমু খেতে খেতেই নীলিমাকে কোলে তুলে নিলো। নীলিমা তখনো চোখ বুজে আছে। তারপর দোকানের পিছনে রাখা সোফায় গিয়ে বসলো।তখনো দু’জন পরস্পরকে চুমু খেয়ে চলছে। চুম্বনরত অবস্থাতেই রহিম মিয়া নীলিমাকে তাঁর রানের উপর বসালো। চুমু খেতে খেতেই রহিম মিয়ার হাত চলে গেলো, নীলিমার বুকে। ওড়নার উপর দিয়েই নীলিমার দুধ টিপতে থাকে রহিম। নীলিমার গোটা শরীরে এক অদ্ভুত অনুভূতি বয়ে গেলো।টান দিয়ে নীলিমার বুক থেকে সাদা ওড়নাটা সরিয়ে দেয় রহিম। রহিম মিয়ার কঠিন হাতে নিষ্পেষিত হতে থাকে নীলিমার দুধদুটো।আস্তে আস্তে চুমু খেতে খেতে নিচের দিকে নামতে থাকে রহিম।নীলিমার গলায় জিব দিয়ে চাটতে থাকে। নীলিমা এমন আরাম কখনো পায় নি। ওর গলার তুলসীর মালাটিকে নিজের জিহ্বার সাথে পেঁচিয়ে ধরে নীলিমার বুক চাটতে থাকে রহিম।নীলিমার সুডৌল দুধের গভীর বিভাজিকায় মুখ ডুবিয়ে ওর শরীরের গন্ধ নিতে থাকে রহিম।নীলিমা রহিমের মাথাটিকে ওর শরীরের সাথে চেপে ধরে। এবার,রহিম ওর মুখটা সরিয়ে নীলিমার দিকে তাকায়। মুখে মুচকি হাসি। নীলিমার চোখে অনুযোগ।


– কি হল, চাচা??
-কিছু না সোনা।তোমার জামাকাপড় গুলো বড্ড বাধা দিচ্ছে।
বলেই নীলিমার সালোয়ার টেনে খুলতে লাগলো রহিম। খানিকক্ষণ ইতস্তত করে খুলতে সাহায্য করলো নীলিমা। নীলিমার উপরের দেহে কেবলমাত্র একটি ব্রা।ব্রায়ের উপর দিয়ে নীলিমা ডাসা ডাসা দুধ দু’টি চাপতে লাগলো রহিম মিয়া। উত্তেজনায় কামড়ে ধরলো, নীলিমার দুধ দু’টি। নীলিমাকে জড়িয়ে ধরে পিছনের দিক থেকে ব্রায়ে বাঁধন খুলে দিলো রহিম মিয়া। ব্রা টি ছুড়ে ফেলে দিলো রহিম। ঝলাৎ করে বেরিয়ে এলো নীলিমার রসালো আমের মতন পাকা দুধ দু’টি। মুগ্ধ চোখে তাকিয়ে আছে রহিম। চোখ বুজে আছে নীলিমা। তাঁর মনেও অদ্ভুত অনুভূতি খেলা করছে। সে এক বয়স্ক মুসলিমের উরুর ওপর দুধ খুলে বসে আছে, ভাবতেই তাঁর দুধের বোঁটা শক্ত হয়ে যাচ্ছে। রহিম মিয়ার মুগ্ধতা তখনও শেষ হয় নি। অসাধারণ সুন্দরী এক * গৃহবধূ সিঁথিতে সিঁদুর, কপালে একটি লাল টিপ তাঁর রূপকে আরো বেশি করে ফুটিয়ে তুলেছে। শরীরের উপরের অংশ নগ্ন। একটি তুলসীর মালা তাঁর পীনোন্নত স্তনদ্বয়ে গভীর বিভাজিকা পর্যন্ত ঝুলে আছে। ঠিক যেন সরস্বতী দেবী প্রতিমা। আর দুধ দু’টি থেকে বেরিয়ে আসছে এক অপার্থিব সুগন্ধ। পুরো ঘর এই * গৃহবধূর খোলাদুধের সুগন্ধে ভরে গেলো। রহিম মিয়া জীবনে অনেক মেয়েকে চুদেছে,কিন্তু কারো দুধের থেকেই এত সুগন্ধ পায়নি। একটু-আধটু পেয়েছে যখন ভিড়ে বা অন্য কোথাও কোন * নারীর শরীরের ঘ্রান নেয়ার সুযোগ তাঁর হয়েছে। রহিম মিয়া দু’হাতে মনের সুখ মিলিয়ে টিপে চলেছে নীলিমার দুধ।এই * দেবীর টকটকে বেগুনী বোঁটা দু’টিকে আঙুল দিয়ে খুঁটে চলেছে। নীলিমার আহেমমমম….উমমম শীৎকার ধ্বনি আর টিনের চালের বৃষ্টির শব্দ মিলে এক অদ্ভূত মাদকতাময় পরিবেশ সৃষ্টি করেছে।


এবার রহিম মিয়া আস্তে করে মুখ নামিয়ে নিয়ে এলো নীলিমার বাম দুধের বেগুনী কেন্দ্রবিন্দুতে। আলতো চুমু খেলো। আহ!!করে উঠলো নীলিমা। এবার, নীলিমার দুধের বোঁটার চারপাশে জিহ্বা ঘুরাতে লাগলো, রহিম মিয়া। আরামে অন্য জগতে হারিয়ে গেলো নীলিমা। এর সাথে যুক্ত হলো, রহিম মিয়ার দাঁড়ির খোঁচা। অন্যদিকে থেমে নেই রহিমের ডান হাত, ময়দার তাল মাখানোর মতন করে টিপে চলেছে নীলিমার ডান দুধ। নীলিমা আর থাকতে না পেরে রহিম মিয়ার মাথা ওর বাম দুধের সাথে চেপে ধরলো।রহিম মিয়া এবার ওর বাম দুধের পুরোটা মুখে নেয়ার চেষ্টা করলো। কিন্তু, চারভাগের তিনভাগের বেশি পারলো না। এবার দুধ মুখে নিয়ে চুসতে থাকে রহিম। নীলিমা রহিমের মাথাটি আরো জোরে চেপে ধরে ওর দুধের সাথে। এর মধ্যেই হাত দিয়ে নীলিমার অন্য দুধটি পিষে চলেছে রহিম।এবার,দুধ অদলবদল করে টিপতে আর চুসতে লাগলো রহিম।এত নরম আর সুগন্ধ যুক্ত দুধ,এ যে কেবল * মেয়েদেরই থাকার সম্ভব। এবার দুধ চুসতে চুসতে টিপতে টিপতে নীলিমাকে সোফার থেকে ফ্লোরে শুইয়ে দিলো রহিম মিয়া। এবার দুধ ছেড়ে নিচের দিকে নামল রহিম।নীলিমার নাভিতে চুমু খেলো। তারপর নীলিমার সালোয়ার-প্যান্ট
ি খুলে ওকে ন্যাংটা করে দিলো রহিম মিয়া।সে নিজেও জামা আর লুঙ্গি খুলে উলংগ হয়ে গেলো। রহিম মিয়ার ধোন দেখে নীলিমা আঁতকে উঠলো। এত বড় ধোন সে জীবনে দেখেনি। আবার, ধোনের আগায় চামড়া না থাকায় এটি আরো বেশি সুন্দর হয়ে উঠছে।
রহিম: কি দেখছো সোনা??
নীলিমা : আপনার ওটা এত বড়!! বলেই লজ্জায় চোখ মুখ ঢাকে নীলিমা।
রহিম : বড় তো হবেই সোনা। এটা গরু খাওয়া '.ের আগা কাটা ধোন। তোমার কাপুরুষ * স্বামীর দুই ইঞ্চি ধোন নয়।


এবার রহিম মিয়া আস্তে আস্তে নীলিমার দুই উরুর মাঝে মুখ নিয়ে গেলো। নীলিমার ভোদা চুসতে এবং চাটতে লাগলো রহিম…। সুখের আবেশে লীন হয়ে গেলো নীলিমা। আহউহএমমম….আহহহহ…উহহহহ…
বলে শীৎকার দিতে লাগলো নীলিমা। রহিম একদিকে ভোদা চাটছে অন্যদিকে নীলিমার মাখনের মতন দুধ দু’টি আসুরিক শক্তিতে টিপে চলেছে।
নীলিমার ভোদা দিয়ে রস গড়িয়ে পড়তে লাগলো। রহিম মিয়া সেই রস চেটেপুটে খেয়ে নিলো।
নীলিমা:- চাচা, অনেক হলো এবার ঢুকান প্লিজ….
রহিম :- ঢুকামু ঢুকামু। তোমাগো মতন গরম গতরের * যুবতীর ভোদায় ধোন ঢুকানোর লাইগাই তো আমি বইয়া থাকি।তয় তাঁর আগে আমার ধোনডা ইট্টু চুইস্যা দ্যাও…
বলেই রহিম মিয়া তাঁর '.ি করা ধোন নীলিমার দিকে এগিয়ে দেয়। আস্তে আস্তে নীলিমা রহিম মিয়ার আগা কাটা ধোনটি মুখে নিয়ে চুষতে শুরু করে।
সে এক অপূর্ব দৃশ্য খোলা চুল, সিঁথিতে সিঁদুর,কপালে লাল টিপ। সুন্দরী এক যুবতী * গৃহবধূ এক বয়স্ক '.ের আগা কাটা ধোন আইসক্রীমের মতন চুষে চলেছে।ধোন চুষতে চুষতে রহিম মিয়ার চোখে চোখ দিয়ে তাকিয়ে আছে রহিম মিয়া। নীলিমার মুখের ভেতরেই ঠাপানো শুরু করে রহিম। নীলিমা হাঁপাতে থাকে। এত বড় ধোন দিয়ে কেউ কখনো তাঁর মুখ চোদা করেনি।এভাবে ১০ মিনিট মুখ চোদা করার পর ধোন বের করে আনে রহিম মিয়া।
এবার শুরু হবে আসল খেলা। রহিম মিয়া, নীলিমার দুই পা ফাঁক করে ধরে। নিজের আট ইঞ্চি কাটা ধোনের মুন্ডিটা ছোঁয়ায় নীলিমার ভোদায়। আস্তে আস্তে চাপ দিয়ে ঢুকাতে থাকে। নীলিমার ভোদাটি অনেক টাইট। সে ব্যাথায় ককিয়ে ওঠে, “চাচা,আস্তে ঢুকান ব্যাথা পাচ্ছি তো!”
“একটু পরেই মজা পাইবা সোনা। তোমার * স্বামী তোমারে যত্ন নিতে পারে না। '.ের চোদা খাইয়া দেখো কত মজা!!” বলেই জোরে এক ঠাপ দেয় রহিম মিয়া। তাঁর ৮ ইঞ্চি ধোন সরাসরি গিয়ে আঘাত হানে নীলিমার বাচ্চাদানিতে। আ: আ: আ: ভগবান মরে গেলাম….বলে চিৎকার করে ওঠে নীলিমা। রহিম মিয়া নীলিমার ভোদার ভেতর ধোন ঢুকিয়ে কতক্ষণ রেস্ট নেয়। নীলিমার স্বর্গীয় দুধ দু’টি নিয়ে মেতে ওঠে সে। সেই অপূর্ব সুন্দর সাদা মাংসপিণ্ড দু’টিকে মনের সুখে মাখনের তালের মতন করে মাখায় রহিম মিয়া। এর মাঝখানের বেগুনী বোঁটা দু’টিকে জিহ্বা দিয়ে চাটে। যুবতী * গৃহবধূ নীলিমা সরকারের দুধ নিয়ে যতই খেলা করতে থাক বৃদ্ধ '. রহিম মিয়া, ততই সেই দেবীর দুধ থেকে চন্দনের ঘ্রান এসে পুরো ঘর মাতিয়ে তোলে। এরকম অবস্থায় নীলিমার ব্যাথা কমে আসে। রহিম মিয়ার মাথাটিকে নিজের দুধের সাথে চেপে ধরে নীলিমা। নীলিমার একটি দুধ মুখে নিয়ে বাচ্চাদের মতন চুষে চলে রহিম। প্রায় ২০ মিনিট ধরে নীলিমার পবিত্র দুধ চুষে চলে রহিম। এরপর আবার নীলিমার রক্তজবার মতন ঠোঁটে চুমু খেতে থাকে সে। অন্যদিকে থেমে নেই রহিমের হাত।টিপে চলেছে তাঁর * প্রেমিকা নীলিমা সরকারের দুধ দু’টি। আবার, ধোনটি একটু বাইরে এনে জোরে এক ঠাপ দিলো রহিম। ঠোঁট দিয়ে মুখ বন্ধ করে রাখায় আওয়াজ করতে পারে না নীলিমা। জোরে জোরে কয়েকবার নীলিমার ভোদায় ধোন ঢুকায় আর বের করে রহিম। ঢিলে হয়ে আসে নীলিমার গুদ। এরপর আস্তে আস্তে মজা পেতে থাকে নীলিমা। রহিম মিয়ার মাথাটিকে চেপে ধরে গভীরভাবে কিস করতে থাকে নীলিমা। রহিম মিয়া বুঝতে পারে যে নীলিমা এখন আরাম পাচ্ছে। সে আস্তে আস্তে মুখ নামিয়ে দুধের কাছে নিয়ে আসে এবং মাখনের মতন দুধ দু’টি চুষতে থাকে। অন্যদিকে রহিমের আগা কাটা ধোন চুদে চলেছে যুবতী * গৃহবধূ নীলিমা সরকারকে। নীলিমা “আহ!!ও ভগবান ওহ! কি শান্তি!! সোনা আস্তে দাও সোনা করতে থাকে….”


রহিম মিয়া চোদার গতি বাড়িয়ে দেয়। সাথে চলছে দুধ চোষা ও দলাইমলাই। নীলিমা অন্যজগতে হারিয়ে গেছে। সে চোখ বুজে অবশের মতন পরে আছে। শুধু বুঝতে পারছে তাঁর দুই উরুর মাঝখান কি যেন ঢুকছে আর বের হচ্ছে। আর রহিম মিয়ার আগা কাটা ধোনের ছোঁয়া তাঁর ভোদার আগায় লাগায় সে পরম আনন্দ লাগছে। আর যখন সেই আনন্দের আতিশয্যে সে আহ!উহ!! এহেম!! উফফফ… করে শীৎকার দিতে লাগলো।
রহিম মিয়ারও ভীষন আনন্দ হচ্ছে। এতদিন পর একটি * মেয়েকে চোদার স্বপ্ন অবশেষে পূরন হলো তাঁর।
প্রায় ২০ মিনিট ধরে ননস্টপ নীলিমাকে চুদে চলেছে রহিম মিয়া।
নীলিমা এর ভেতর ৩ তিনবার গুদের জল খসিয়েছে।
আহ!! আহ! আর কতক্ষণ রহিম চাচা। দাও তোমার বীর্য দিয়ে, আমায় পূর্ণ করে দাও।
হ্যাঁ, তাই দেবো আমার * রাণী।
বলেই কয়েকটি ঠাপ মেরে সব মাল নীলিমার বাচ্চাদানিতে ঢাললো রহিম মিয়া।


ভীষণ ক্লান্ত দুইজন, ঘেমে নেয়ে একাকার ভিন্ন ধর্মের উলঙ্গ দুই নর-নারী পরস্পরকে জড়িয়ে ধরে শুয়ে আছে। নীলিমা এত শান্তি কোনোদিনও পায়নি।
সে মাথা তুলে গভীর আবেশে রহিম মিয়াকে চুমু দেয়। তারপর বলে,”আই লাভ ইউ।” তারপর রহিম মিয়ার বাহুবন্ধনে ঘুমিয়ে পড়ে নীলিমা।
[+] 7 users Like Amir Jaan's post
Like Reply
#17
Golpo ta anekdur niye jaben asa kori
[+] 1 user Likes Pal_699's post
Like Reply
#18
Valo laglo
Like Reply
#19
আমির জান ভাই, অনেকদিন বাদে ফিরে এলেন। ইনবক্স একটু দেখবেন। অর্চিতা আন্টি আপডেট নিয়ে।
Like Reply
#20
ভাই, আপনার ইনবক্সটা একটু চেক করে নেন।
[+] 1 user Likes Amanullah's post
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)