Thread Rating:
  • 35 Vote(s) - 2.97 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Adultery নীলাঞ্জনা
#1
নমস্কার বন্ধুরা ,5-6 মাস হলো এই ফোরাম এ জয়েন করেছি। এখানে অনেক লেখক খুব সুন্দর সুন্দর গল্প লেখে। ভালো লাগে বেশ পড়তে। এইসব দেখে আমরাও ইচ্ছা করছে একটা গল্প লেখার কিন্তু আমার সেরকম কোনো অভিজ্ঞতা নেই গল্প লেখার,এমনকি আমি কখনো স্কুল ম্যাগাজিনেও কিছু লিখিনি। তাই হাতেখড়ির জন্য আমি একটি ইন্টারনেট থেকে কালেকশন করা ইংলিশ গল্প বাংলাতে লিখতে ছলেছি। তবে হ্যাঁ, গল্পটা আমি অনেকাংশে এডিট করেছি। বলতে পারো 50 ভাগ আমার লেখা আর বাকি 50 ভাগ আসল লেখকের লেখা।

তাহলে শুরু করা যাক, কি বোলো তোমরা। যদি ভালো লাগে বলবে আর ভালো না লাগলেও বলবে, আর আপডেট দেব না।  আর হ্যাঁ আর একটা কথা একটু বানান ভুল থাকতে পারে ,সেটা নিজগুনে ক্ষমা করে দেবে। তাহলে শুরু করি। আমার গল্পের নাম  " নীলাঞ্জনা"
[+] 4 users Like kanuabp's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
শুরু করুন
[+] 1 user Likes Mr Fantastic's post
Like Reply
#3
প্রথম পর্ব
আমি রাজ্, তোমাদের সাথে আমার জীবনের ঘটে যাওয়া একটা সুন্দর কাহিনী আজ শেয়ার করবো। আমি মেদিনীপুরের এক গ্রাম এর ছেলে ,তখন আমি কলকতায় M.Com ফাইনাল ইয়ার পড়ছি, হোস্টেল এ থাকি আর একটা পার্টটাইম জব করছি । আমি দেখতে শুনতে খারাপ নোই। গায়ের রং ফর্সা, 5' 9'' উচ্চতা।আর যেহেতু পার্ট টাইম জব করে কিছু পায়সা ইনকাম করছি তাই শরীর এর যত্নও খুব নিতাম আর জিমেও যেতাম রেগুলারলি। এইসব করে শরীরটা আরো সুঠাম ও সুন্দর হয়ে উঠেছিল। খালি গায়ে আয়নার সামনে দাঁড়িয়ে নিজেরই গর্ব হতো।
যাইহোক আসল ঘটনায় আসা যাক এবার । সেই দিনটার কথা আমি জীবনে ভুলবো না।আমার এখনো ওই বিশেষ দিনটার প্রতিটি  মুহূর্ত মনে আছে।দিনটা ছিল  14ই ফেব্রুয়ারী ভ্যালেন্টাইন'স ডে। যেহেতু দিনটা ছিল ভালোবাসা উদযাপন এর দিন তাই সকল থেকেই উনিভার্সিটি চত্বরে জোড়ায় জোড়ায় সব যুগলবন্ধী হয়ে ঘোড়াঘুড়ি করছিলো ।আমার ওসব বালাই ছিল না, তাই এই সব দেখেশুনে মনের দুঃখে লাইব্রেরি যাওয়াই শ্রেয় মনে করে ওখানেই গেলাম।একটা বই নিয়ে ঘাঁটতে থাকলাম।হটাৎ মুখ তুলে দেখি নীলাঞ্জনা এই দিকেই আসছে।একটা পিঙ্ক কালার এর খুব সুন্দর অল্প জরির আর সাদা সুতোর কাজ করা, খুব এলিগেন্ট আর নিশ্চই দামি, স্লীভলেস  চুড়িদার পড়েছিল।
ওহ তোমাদের নীলাঞ্জনার ব্যাপারে  জানানো হয়নি। নীলাঞ্জনা আমার থেকে 2 বছরের জুনিয়র আর ও ইংলিশ হনার্স নিয়ে আমাদের উনিভার্সিটিতেই পড়ছে, পড়াশোনায় দুরন্ত ।  শুধু তাই নই, নীলাঞ্জনা আমার খুব ভালো বন্ধুও। হটাৎ আজকের দিনে ওকে লাইব্রেরিতে দেখে কেমন যেন একটু অন্য রকম লাগছিলো । ওর তাকানোটা যেন একটু প্রেমময় লাগছিলো। এমনিতে আমরা ভীষণ ভালো বন্ধু, অনেক খোলামেলা কথা বার্তা হয় আমাদের মধ্যে কিন্তু ভালোবাসার সম্পর্কে জড়াতে সাহস করিনি কারণ নীলাঞ্জনারা  অনেক বড়লোক। ওরা দুই বোন, নীলাঞ্জনা ও সঞ্জনা । সঞ্জনা হলদিয়া তে ইঞ্জিনিয়ারিং পড়ছে। নীলাঞ্জনার বাবা কেন্দ্রীয় সরকারি উচ্চপদস্থ আমলা আর মা বিদেশী ব্যাঙ্ক এর জেনারেল ম্যানেজার। বুঝতেই পারছো ওদের স্টেটাস কত উচুতে। ওরা দক্ষিণ কলকাতায় একটা বিলাসবহুল এপার্টমেন্ট এ থাকে।
অতীব সুন্দরী বলতে যা বোঝাই নীলাঞ্জনা তার প্রকৃত উধারহন।পাকা গমের মতো ফর্সা তাকতকে গায়ের রঙ,দারুন লাবন্যময় স্কিন,অলওয়েজ একটা চকচকে ভাব।মনে হয় হাত দিলে পিছলে যাবে। আর ভীষণ ভীষণ সেক্সি।মুখটা অসাধারন সুন্দর,চোখ দুটো টানা টানা,বেশিক্ষন তাকিয়ে থাকলে যে কেও হারিয়ে যাবে। গহন কালো রেশমের মতো কোঁকড়ানো কালো চুল,যা শেষ হয়েছে কোমোরের ঠিক আগে।পাল্লা দিয়ে শরীরের ঘঠন 34-27-36 । এক কোথায়  21 বছরের এক অনন্যসুন্দরী যুবতী, যাকে 100 টি মেয়ের মধ্যে থেকেও অনায়াসে চোখে পরে যাবে।
সুমুখশ্রী,পেলব দুধ সাদা গায়ের রঙ আর সেক্সি ফিগার এর সঙ্গে ওর ভরা যৌবন, তাই গোটা ইউনিভার্সিটি ওর জন্য পাগল। আর হবেই না কেন ও হলো গোটা উনিভার্সিটির মধ্যে সেরা সুন্দরী । নীলাঞ্জনা সবরকম পোশাকই পরে, জিন্স/টপ,স্কার্ট/টিশার্ট/টপ,সালোয়ার/কুর্তা। কিন্তু ও যেদিন একটু ছোট স্কার্ট আর স্লিভলেস টপ পরে ক্লাস এ আসে সেদিন সবাই যেন ওকে হা করে গিলতে থাকে ।উন্নত দুটো স্তন আর সঙ্গে নিপুন সুগঠিত নিতম্বে ওকে যেন কামদেবী মনে হয়। সবার চোখ ওর হাঁটুর উপরে মসৃন থাই এবং উন্মুক্ত বাহুযুগলে পরে থাকে।
যেদিন ওকে প্রথম দেখেছিলাম, আমারও বুকটা কেঁপে উঠেছিল। মনে মনে ভাবতাম কিভাবে ওর সাথে আলাপ্ জমানো যায় কিন্তু ওর পিছনে এতো ছেলের লাইন দেখে নিরাস হয়ে যেতাম । তারপর ভ্যাগ্রক্রমে ইউনিয়ন এর ইলেকশন এর সময় ওর সাথে আলাপ্ হয়। আর এখন তো আমরা বেস্ট ফ্রেইন্ড। ওর রূপে তো আমি আগে থেকেই মুগ্ধ ছিলামই তাই যখন ওর সাথে বন্ধুত্ব হলো তখন অনেক বার ভেবেছি ওকে প্রপোজ করবো কিন্তু ওদের স্টেটাস এর কথা চিন্তা করে পিছিয়ে আসি । একটা ভয় ও মানের মধ্যে ছিল অবশ্য, “সেটা ওকে হারানোর ভয়”। ভাবতাম ও যদি রেগে গিয়ে আমাদের বন্ধুত্বটাও শেষ করে দেয়, আমার সাথে আর কথা না বলে। সেই ভয়ে ভালোবাসার কথাটা আর বলা হয়ে ওঠেনি। প্রেমিকা হিসাবে না সই বন্ধু হিসাবেও এতো রূপসী একটা মেয়ে কজন ছেলের ভাগ্যে জোটে, যেখানে অগুন্তি ছেলে ওর জন্য হাপিত্যেশ করে ।

এবার আসা যাক সেইদিন এর ঘটনায়অমি লাইব্রেরি তে নীলাঞ্জনা কে জিজ্ঞাসা করলাম - ‘কি ব্যাপার, আজ একা  একা ……বিশেষ কেউ নেই কেন সঙ্গে আজকের এই স্পেশাল দিনেশুধু মোজা করলাম আমি তো ভালোই জানি নীলাঞ্জনার এখনো কোনো বয়ফ্রেইন্ড হয়নি,… হয়নি বলাটা ভুল হবে ও কাওকে পাত্তাই দেয়নি। কিন্তু সে হটাৎ আমার দিকে চেয়ে চুপ করে গেলো,আর রেগে গিয়ে বললো - কি করে থাকবে? ‘যাকে চই সেতো পাত্তাই দেয়না অমি বল্লাম - ‘তাই বুজি?....... তা কে সেই অর্বাচীন,গর্ধব যে তোমার মতো রাজকন্যাকে পাত্তা দেয় না….. তার নাম বলোবালিকে”!!!, "আজ কে আমি তার গর্দান নেবো" আমার কথা শুনে নীলাঞ্জনা হেসে ফেললো আর বললো…. সত্যিই সে একটা আস্ত গাধা, কতবার তাকে ইশারা করে মনের কথা বোঝাতে চেয়েছি আর আসা করেছি , কবে সে পৃথিবীর শ্রেষ্ঠ তিনটি শব্দ বলে আমাকে আপন করে নেবে,  কিন্তু সে গুড়ে বালি ! শুধু অপেক্ষাই সার
আমি তখন গম্ভীর ভাবে বললাম….. সেই তো, খুবই বেদনাদায়ক বিষয় ঠিক সেই সময় নীলাঞ্জনা আমার একদম কাছে এসে আমার হাতটি ধরে আমাকে প্রেম নিবেদন করে বসলো আর বললো…..বলো - ‘রাজ তুমি আমকে ভালোবসনা”? অমিযে  আর একা একা পারছি না , কতো ভেবেছি যে  তুমি  আমায় ভালোবাসার কথা বলে আপন করে নেবে , কিন্তু সে আর হলো কই তাই আমিই বাধ্য হয়ে আজ বলে ফেললাম  এর জন্য কত লড়াই করেছি নিজের সঙ্গে  অমিতো হাতবোক, একি বলছে মেয়েটা!!!!
আমার মনে তখন উথল পাতল,আমার বুকের  কোনে জমে থাকা প্রেম  আজ উথলে উঠতে চাইছে, সব বাঁধা ভেঙে  বেরিয়ে আস্তে চাইছে , যার জন্য ভেবে ভেবে কত রাত ঘুমোয়নি, কিন্তু অর্থনৈতিক স্টেটাস এর ফারাক  এবং ওকে হারানোর ভয়ে সাহস করে কিছু বলা হয়নি , সেই  নীলাঞ্জনা আজ আমায়  তার ভালোবাসা নিবেদন করলো!!!!!!! এই ভেবেই আমার দেহটা শিহরিত হয়ে উঠলো আমার হাতের মধ্যে ওর নরম ফর্সা হাত দুটি, চোখে চোখ -- ওর দিকে  তাকিয়ে আমর মোহো ধোর এলো ওর ঠোটটা তির তোর করে কাঁপছে আমি নিজকে সামলেতে পাররলাম  না, আমার ঠোঁট দুটো ওর নরম গোলাপি অপূর্ব সুন্দর অল্প ভেজা নরম ঠোঁট দুটোই নামিয়ে দিলাম জিবনে প্রথম বার অমি কনো নারিকে চুম্বন করলাম নীলাঞ্জনাও তাই
[+] 7 users Like kanuabp's post
Like Reply
#4
দারুন হচ্ছে
Like Reply
#5
দারুণ শুরু দাদা। চালিয়ে যান সাথে আছি। রেপু রইল।।
Like Reply
#6
আস্তে করে আমি নীলাঞ্জনার নিচের ঠোটটা চুষতে লাগলাম, আহা….. নীলাঞ্জনার ঠোটটা কি যে মিষ্টি কি বলবো, মনে হলো যেন পৃথিবীর সব মধু ওর ঠোঁটে। এতক্ষন নীলাঞ্জনা চুপ করে দাঁড়িয়ে ছিল….. এবার খেয়াল করলাম সেও আমার ঠোটটা চুষতে শুরু করেছে । হটাৎ ওর মুখটা আলগা হলো আর আমি  “জিভটা ওর মুখে ঢুখিয়ে দিলাম”, এর ফলে এই প্রথম আমাদের জিভ দুটো একে অপরকে স্পর্শ করলো। দুজনেরই  শরীরে 1000 ভোল্ট এর কারেন্ট লাগলো।

আমি তো ……..মনের সুখে নীলাঞ্জনার জিভটা  চুষতে লাগলাম আর তার সমস্ত রস চুষে চুষে খেতে লাগলাম এক তৃষ্ঞার্ত চাতক পাখির মতো। আআআহহহ!!!!  নীলাঞ্জনার মুখের লালা  এতো সুস্বাদু,  যেন অমৃত কেও হার মানায়। আমার  এই অতর্কিত আক্রমণে এর কাছে নীলাঞ্জনা যেন এক বন্দিনী ময়ূরীর মতো ছটপট করছিলো আর প্রেমিকের গভীর চুম্বনের সুখ অনুভব করছিলো। আমাদের তখন বাহ্যিক জ্ঞান সম্পূর্ণ লোপ পেয়েছে !!!!!!!!!!!!!!

স্থান কাল পাত্র ভুলে আমরা এক অচেনা জগতে গিয়ে পড়েছিলাম,” যেখানে শুধু আমরা দুজন ছাড়া আর যেন কেও নেই” ।কতক্ষন আমরা এইভৱে গভীর চুম্বনএ ছিলাম, খেয়াল নেই
হঠাৎ  কয়েক জোড়া পায়ের শব্দে সম্বিৎ ফিরে পেলাম। এক দঙ্গল  জুনিয়র ছেলে-মেয়ে ঢুকছে লাইব্রেরিতে।আমরা সজাগ   হালাম, আর বেরিয়ে এলাম  লাইব্রেরি রুম থেকে। রাস্তায় হাটছি , আর কেউ কোনো কথা বলছিনা ,ওর ডান হাতটা আমার ডান হাতে ধরা, আমরা  ক্যাম্পাস থেকে বেরিয়ে মেন্  রাস্তায় এসে পড়লাম।একটা  ট্যাক্সি নিলাম , সোজা ভিক্টোরিয়া।

দ্বিতীয় পর্ব:

ওখনে ঝিলার ধারে বোসলাম দুজনে ঘনো হোয়ে। তখন প্রায় বিকেল 5টা । শীতের শেষ দিক , তাই আলো কমে এসেছে । ঠান্ডা  ঠান্ডা ভব আছে বেশে। নীলাঞ্জনা আমার গা ঘেসে বসেছে । ওর থাই এ হাত রেখেছি অমি। । একটা সাদা লেগিংস পরে আছে,।লেগিংসটা টাইট হয়ে বসে আছে ওর থাই এর সঙ্গে। সালোয়ার এর উপর  থেকেও কি নরোম ওর থাই । ফর্সা বাহুদুটোতে বিকালের রোদ পোরে সোনার মতো  চকচক করছে । অমি আলতো চুমু দিলাম বাহুতে। কি মিষ্টি একটা পারফিউম লাগিয়েছে নীলাঞ্জনা আজ, তার সঙ্গে ওর শরীরের মেয়েলি গন্ধে , আমার মাথা ঝিম ঝিম করে উঠলো, কান গরম হয়ে গেলো । ওর নরম,সুউচ্চ বুকটা আমর বাহুতে ঘষা খাচ্ছে।

আমারা সেরকম কনো কথাই  বলছিনা, আসলে আমদার এই আলতো স্পর্শো আর আদরের এর মধ্যে দিয়ে  আমরা আজ নিজেদের মনের  কথা প্রকাশ করছি ।
হঠাৎ করে নীলাঞ্জনা  আমকে জাপ্টে ধরে  “হুহু করে কেঁদে উঠলো”  । আমি তো অবাক!!!! কি করবো বুঝে উঠতে পারলাম না ।  আমিও ওকে দুই হাত দিয়ে জড়িয়ে ধরে মাথায় হাত বুলোতে লাগলাম। এতে করে ওর কান্নার বেগ আরো বেড়ে গেলো আর ও পুরো আমার কোলে উঠে বসলো আর আমাকে আষ্টেপিষ্ঠে জড়িয়ে ধরলো।

আমি তখন ওর কান্না থামাবো কি, আমার ভ্যগ্য কে ধন্যবাদ দিতে থাকলাম এই বলে যে, কি ভাগ্য আমার " ইউনিভার্সিটির সবচেয়ে সুন্দুরী কিউট মেয়েটা আজ আমাকে জড়িয়ে ধরে  আমার কোলে বসে আছে” আর আমি তার নরম পাছার স্পর্শ অনুভব করছি, আমার থাই আর ধোনে। নীলাঞ্জনা আমার কোলে বসাতে, আমার মনে হতে লাগলো যেন কয়েক কিলো তুলো যেন আমার কোলের উপর কেও রেখে দিয়েছে, "এতটাই নরম ছিল ওর পাছা"।
এদিকে ওর  কোমল বুক দুটো আমার বুকের সাথে একদম লেপ্টে আছে। এতো কিছুর পরে ধোন বাবাজি সারা না দিয়ে পারে, সে আস্তে আস্তে নীলাঞ্জনার পাছার নিচে তার অস্তিত্ব জানান দিতে থাকলো…..
নীলাঞ্জনা সেটা বুঝতে পেরে একটু নড়ে উঠলো ।
আমি আর কি করি, অনেক কষ্টে নিজেকে কন্ট্রোল করে ওকে বললাম নীলা" কেন কাঁদছো তুমি" ? প্লিজ কেঁদোনা । নীলাঞ্জনা তখন মুখটা তুলে কাঁদো কাঁদো গলায়  বল্লো – “রাজ তুমী শুধু আমার”, আজকে কথা দাও, আমাকে ছেরে কোথাও  যবেনা,সারা জীবন তুমি আমার পাশে  থাকবে, অমি তোমাকে  বিয়ে করতে চাই ।  কত  দিন কত রাত শুধু তোমার অপেক্ষাতেই  ছিলাম।’ অমিও সংবেদনশীল হয়ে বলি – “কেঁদোনা, আমিতো আছি”, অলওয়েজ  তোমার পাশেই থাকবো ।কিন্তু আমার একটাই ভয় , তোমাদের  আর আমাদের অর্থনৈতিক অবস্থার মধ্যে  "বিস্তর ফারাক"।

বললো  - ‘আমার মা-বাপি - আপ-টু-ডেট মানুষ' , মা-বাপি কে আমি ঠিক  ম্যানেজ করে  নেবো আর তুমি অযথা ভবছো!!..... তুমিতো এখনো  চাকরি করো একটা ,ওতেই আমাদার দিন চলে যাবেআর মা-বাপি তো আছেই আমাদের দু  বোনার জন্য


কথাই কথাই সন্ধে নেমে এলোসেই সুযোগে আমরা একে অপরকে অনেক চুমু খেলাম,আমি নীলাঞ্জনার ঠোঁট ,গাল,গলা,চোখ, নাক সব জায়গায় চুমুতে ভরিয়ে দিলামনীলাও প্রতিচুম্বন দিচ্ছিলোএরপর আমি নীলার কানের লতিতে একটা চুমু খেলাম ,দেখলাম একটু কেঁপে উঠলো……
তারপর কানের লতিটা মুখে নিয়ে চুষতে লাগলাম, এতে করে নীলার সব বাঁধ ভেঙে গেলো আর আমার উপর ঝাঁপিয়ে পরে এলোপাথাড়ি চুমু খেতে লাগলো, আর আমি শুধু উপভোগ করতে লাগলাম এক পরমাসুন্দরী নারীর উষ্ণ,মিষ্টি চুম্বন। 

আমার খুব ইচ্ছা করছিলো নীলাঞ্জনার দুধ দুটোকে একটু আদর করতে, সেটা ওর কানে কানে বলতে ওর মুখটা লজ্জায় লাল হয়ে গেলো কিন্তু আমাকে কিছু বললো না!!!! । আমি বুঝে গেলাম। "মৌনতাই সোম্মতির লক্ষণ"

তারপর আমি আলতো করে একটা হাত ওর ডান স্তনের উপর রাখলাম,দেখলাম কিছু বল্লোনা…… ব্যাস আমি সিগন্যাল পেয়ে গেছি!!!!! ,তখন আমায় ধরে কে? তখন দুই হাত দিয়ে নীলাঞ্জনার দুই স্তন  ধরলাম আর জাস্ট ফীল করতে থাকলাম তাদের সফটনেসওহ গড ,পৃথিবীতে এতো নরম  কিছু যে থাকতে পারে আমার ধারণা ছিল না যেন দুটো ছোট্ট সাদা কবুতর ওর বুকে বন্দি হয়ে আছে । 

এবার চুড়িদারএর উপর থেকেই আস্তে আস্তে টিপতে লাগলাম আমার প্রেয়সীর এতদিনকার সামলে রাখা নরম আনকোরা  স্তনযুগলকেদেখলাম নীলাঞ্জনার স্বাশ প্রস্বাস ভারী হয়ে আসছে ,আর মুখটা লাল হয়ে যাচ্ছে


এদিকে সন্ধে হয়ে যাওয়ার ফলে দারোয়ান বাঁশি বাজাচ্ছে, আমি বুজলাম এবার যেতে হবে,তাই আমার ইচ্ছা না থাকলেও ওর দুধ থেকে হাত সরালাম আর দেখলাম নীলাঞ্জনাও আস্তে আস্তে স্বাভাবিক হয়ে শুধু বল্লো  - ‘রাজ আজ থেকে অমি তোমার রানী, আমার মন ,প্রাণ ,দেহ সব তোমার, আমাকে সারাজীবন আগলে রেখো তোমার বুকের মাঝে আমি বললাম  - ‘আমি তোমাকে ভালবাসি নীলাঞ্জনা' , আমি সবসময় তোমার সাথে থাকব,।


হঠাৎ নীলাঞ্জনার আইফোনটা বেজে উঠলো কথা শেষ করে নীলাঞ্জনার মুখে একটা দুষ্টু হাসি দেখলাম জিগেস কারাতে  বল্লো , মা আগামী  4-5 দিন বাড়ি ফিরবেনা, অফিস থেকে সোজা দিদু কে দেখতে বোলপুর চলে গেছে

দিদুর অবস্থা ভালো নয় গো, হাসপাতালএ ভর্তি করতে হয়েছে  মা এখন 4-5 দিন ওখানে থেকে দিদুকে সেবা সুশ্রষা করবে, আর এদিকে বাপ্পিও 7 দিন এর জন্য দিল্লী গেছে অফিস ট্যুরএ,”পুর ফ্ল্যাট ফাঁকা” --বলে মুখে একটা অদ্ভুত হাসি দিলো


মা অবশ্য  আমার মাস্তুতো বোন সোহিনী কে বলে দিয়েছে, কাল থেকে আমাদের বাড়িতে থাকতে

অমি বল্লাম - ‘তাত কি?’ চোখে একটা দুষ্টুমি নিয়ে আমর হাতে একটা  চিমটি কেটে নীলাঞ্জনা বললো - ‘আজ  তুমি আমি মিলেমিশে একাকার হয়ে যেতে চাই , আজকের ভালোবাসর দিনে আমাদের প্রথম মিলনের দিন হয়ে উঠুক প্লিজ তুমি না কোরোনা, এখান থেকে সোজা বালিগঞ্জ চলো....প্লিজ…. প্লিজ আমার হাতটা ধরে করুন স্বরে বললো !!!!
[+] 6 users Like kanuabp's post
Like Reply
#7
Lovely story, so realistic...waiting for next part
Like Reply
#8
DArun update
[+] 1 user Likes chndnds's post
Like Reply
#9
(05-03-2020, 11:26 AM)Mr Fantastic Wrote: Lovely story, so realistic...waiting for next part

Thank you for you comments...
Like Reply
#10
(04-03-2020, 07:42 PM)Mr.Wafer Wrote: দারুণ শুরু দাদা। চালিয়ে যান সাথে আছি।  রেপু রইল।।

Thanks Bro....
[+] 1 user Likes kanuabp's post
Like Reply
#11
দারুন লিখছেন,,,,কিপ গোয়িং
Like Reply
#12
অমি আর কি বলি, এতো মেঘ না চাইতে জল। বুজতে পারছি, নীলাঞ্জনা আমার  প্রেমে পাগল , আর ও বেশ ডেসপারেটও বটে... ওর পোশাক আশাক দেখে তাই মনে হতো । তবে ও কিন্তু যথেষ্ট রিসার্ভ আর গম্ভীর টাইপএর  মেয়ে । আজি অব্দি কোনো ছেলে ওর ধরে কাছে ঘেসেতে পারেনি । অমি নিজেকে অনেক  ভাগ্যবান মনে করলাম।ভগবানকে ধন্যবাদ দিলাম এমন সুন্দর, মিষ্টি,কিউট একটা  গার্লফ্রেইন্ড উপহার দেওয়ার জন্য। আমি পুরো ডিসিশন নিয়ে  নিলাম যে ওকেই বিয় করবো। যাহোক - ভিক্টোরিয়া থেকে আমরা এস্প্লানেডে বাদশাহ তে বিরিয়ানি  খেলাম। তোর পোর সোজা মেট্রো ধরে ওদের বিলাসবহুল হাউজিংএ পৌঁছে গেলাম।

তৃতীয় পর্ব:

কি দারুন সব অ্যাপার্টমেন্ট গুলো। নীলাঞ্জনাদের  ফ্ল্যাট 8 তলায় । লিফটএ করে গিয়ে ওদের বিরাট বড় 3500 বর্গফুট বিলাসবহুল ফ্ল্যাটএ  প্রবেশ করলাম তখন রাত 8 টা হোয়ে গেছে। ঢুকেই আমার চক্ষু তো  ছানাবোড়া হওয়ার জোগার । একদন টিভির পর্দাই যেরকম  দেখাযায় , সেরকম দারুন করে সাজানো সব ঘরগুলি। কিসব দারুন  জিনিসপএ । পুরো মেঝে দামি টাইলস / মার্বেল দিয়া মোড়া, সত্যি  আসধারন ফ্ল্যাটটা।

বিশাল এলডি টিভিটা চালিয়ে দিয়ে, আমায় সোফায় বসিয়ে নীলাঞ্জনা তার ঘরে গেলো চেঞ্জ করতে। আমার মাথায় দুষ্টু বুদ্ধি খেলে গেলো । অমি চুপি চুপি ওর ঘরের দিকে গেলাম,আলতো চাপ দিতেই ভেজানো দরজা অল্প ফাক হোলো, আর ওর ঘরের আয়না তে দেখতে পেলাম নীলাঞ্জনাকে। অমি ওকে পিছন দিক থেক আয়নাতে দেখছিলাম । ও আস্তে আস্তে ওর চুড়িদারটা খুলে ফেলতেই, অসম্ভব সুন্দর দেহটা নজরে পরলো। একদম সোনালী মসিরন ত্বক, একটা দামি গোলাপী ব্রা পড়েছে তাও ট্রান্সপারেন্ট, তাতে আরো সেক্সি লাগছে আমার  নিজের নারীকে।
একটু ঝুকে ও লেগিংসটা টেনে টেনে খুলতে লাগলো আর পায়ের কাছে আসতেই হাত না লাগিয়ে এক পায়ে টিপে ধরে আর এক পা দিয়ে খুলতে লাগলো। এখন ওর পিঙ্ক কালার এর ট্রান্সপারেন্ট প্যান্টিটা পুরো দৃশ্যমান।প্যান্টিটা কখুব ফ্যান্সি আর সরু,পাছার খাঁজে প্রায় ঢুকে গেছে। অনেক চেষ্টা করেও পায়ে করে খুলতে না পেরে ও কোমর থেকে  পায়ের কাছে ঝুকে পরে হাত দিয়ে লেগিংসটা খুলতে লাগলো। আর তা করতে গিয়ে ওর পুরো পোঁদটা আমার চোখের সামনে মেলে ধরলো। আমার মুখ তো হা হয়ে গেল…….এ আমি কি দেখছি !!!! যেন স্বর্গের কোনো অপ্সরা মর্তে নেমে এসে আমাকে তার অঙ্গ প্রদর্শন করছে। এই অবস্থায় নীলাঞ্জনা কে দেখলে অনেক মহাঋষিরও ধ্যান ভঙ্গ হয়ে যেতে।

এমন সময় হলো কি, ওর প্যান্টিটা ভীষণ সরু হওয়ার জন্য আর ওই ভাৱে নুয়ে থাকার জন্য,প্যান্টিটা একদিকে সরে গিয়ে ওর পোঁদের ফুটোটা পুরো উন্মুক্ত হয়ে গেলো। আমার তো তখন পাগল পাগল অবস্থা, ইচ্ছা করছিলো ছুটে গিয়ে হাটু গেড়ে বসে ওর পিঙ্ক কলার এর কোঁকড়ানো পোঁদের ফুটোটা চাটতে থাকি।
যাইহোক নিজেকে সংযত করে, মনে মনে বললাম ওর এই সুন্দর পোঁদ ,গুদ ,দুধ একটু পরে সবই আমার হবে,সুতরাং তাড়াহুড়ো করা চলবে না….. কথায় আছে না "সবুরে মোয়া ফলে"। তারপর দেখলাম নীলাঞ্জনা লেগিংসটা খুলে খাটের উপরে ছুড়ে ফেলে সোজা হয়ে দাঁড়ালো। আয়নার সামনে তখন আমার মিষ্টি প্রেমিকা প্রায় নগ্ন হয়ে দাঁড়িয়ে। নীলাঞ্জনার পাছাটা খুব সুডোল আর বেশ ভরাট,গোটা শরীরে কোনো অতিরিক্ত মেদ নেই। কোমরটা কি সুন্দর সরু আর বুকটা উঁচু। একদম নায়িকাদের মতো ফিগার।

আমি তো ধন্য হয়ে গেলাম আর আমার তখন জাতা অবস্থা।…..আমার বাঁড়া তখন প্যান্ট এর ভিতর একটা বিষধর সাপের মতো ফুসছে । আমি এবার মানে মানে ওখান থেকে কেটে পরে আবার ভদ্র ছেলের মতো সোফাতে গিয়ে বসলাম।
কিছুক্ষন পর ওর ঘরে লাইট অফ হলো, মানে এবার নীলাঞ্জনা আসছে। আমি প্যান্টের উপর হাত রেখে নিজের শক্ত হয়ে যাওয়া বাড়াটাকে চেপে বসে একটা নিউজ চ্যানেল দেখতে লাগলাম। নীলাঞ্জনা আসতেই দেখি ও একটা খুব সুন্দর ট্রান্সপারেন্ট হাউস কোট পড়েছে, তাতে ওর দেহের গঠন পুরপুরি বোঝা যাচ্ছে সাথে ব্রা প্যান্টির লাইন কিছুটা হলেও বোঝা যাচ্ছে ।

নীলাঞ্জনা আমার কাছে এসে জিজ্ঞাসা করলো..... কি নেবে ? চা ,কফি অথবা কোল্ড ড্রিঙ্কস ? আমি বললাম ডার্লিং আগে এক কাপ কফি হয়ে যাক, তারপর অন্য কিছু। ও সাথে সাথে একটা মিষ্টি হাসি দিয়ে রান্না ঘরে চলে গেলো। আমিও পিছন পিছন গেলাম,…. কি সুন্দর কিচেন,মডুলার ফার্নিচার,দামি উটেনসিলস,আপ্পলিয়েন্সেস। নীলাঞ্জনা জল গরম করছে। আর আমি ওকে পিছন থেকে ঝাপ্টে ধরলাম আর ওর ঘাড়ে,গলায় নাক মুখ গুঁজে কিস করলাম, সুঁখলাম।……কি মিষ্টি তুমি নীলাঞ্জনা।.... নীলাঞ্জনা ছটফট করতে করতে বললো ছড়ো বলছি এখন , …অমিতো পালিয়ে যাছিনা। ’অমি এই সুজেগে ওর হাউস কোট এর ওপরের দিয়াই আমার খারা লিঙ্গটা  গুজে দিয়েছি ওর নরোম পাছার খাজে - আআআহহহ… কি শান্তি!!! নীলাঞ্জনাও সিরসিরিয়ে কেপে উঠলো একটু, কিন্তু এক ঝটকই ছারিয়ে নিয়ে বললো - ‘যাও বলছি ,দুষটু কোথাকার”, টিভি দেখো অমি কফি নিয়ে  আসছি। কিছুক্ষন পরে 2 কাপ গরম কফি আর কিছু স্ন্যাকস নিযে  হাজির আমর মিষ্টি নীলাঞ্জনা । এসেই আমার  কোল ঘেসে বোস পরলো। আমরা  টুকটাক গাল্পো করছিলাম আর নিউজ শিরোনাম দেখতে দেখতে  কফি শেষ  করলাম।
[+] 4 users Like kanuabp's post
Like Reply
#13
Again, nice update !
Like Reply
#14
Nice update. Khub valo
Like Reply
#15
চতুর্থ পর্ব:

কফি শেষ করে দেখি ঘড়িতে সময় রাত সাড়ে নটা  । অমি কনো তাড়াহুড়ো করলাম না ......সারারাত পরে আছে আমার রাজকন্যার সঙ্গে আজ মিলন এর খেলায় মেতে ওঠার জন্য । কিন্তু ওর রূপ দেখে আমি মুগ্ধ হয়ে ওকে জাপ্টে ধরে আবার চামু খেলাম, এবার আমি আর বাধা মনলাম না । আর নীলাঞ্জনাও সেরকম বধা দিলো না। দুজনে প্রায়  15 মিনিট ধরে গভীর চুম্বন করলাম , ওর পুরো জিভটা আমার মুখে চালান  করে দিয়ে ওর সেকি তৃপ্তি!!!!!! আমার অনবরত চোষণ এর ফলে ওর ঠোঁট ফুলে উঠলো।
একেই ওর ঠোঁট লাল আরো লাল হয়ে উঠলো। কি মিষ্টি ওর মুখের ভেতরটা । ইচ্ছা করছিলো সারারাত ধরে ওর জিভ আর ঠোঁট দুটো চুসি। ডিপ কিস করতে করতে ও যে কখন আমার থাই এর ওপর এসে বসেছে খেয়ালই নেই, ওর নরম পাছার স্পর্শে আমি পাগল হয়ে উঠলাম।
 

আমিও ওকে জাপ্টে ধরে কোলে বসিয়ে নিলাম। ওর ঘাড়ে,গলায় নাক মুখ গুজে গন্ধ শুঁকতে লাগলাম। আআআআহ !!!কি সুন্দর আকর্ষক গন্ধ আমার নীলাঞ্জনার গায়ের। আমার কোলে বসেই নীলাঞ্জনা আমাকে দুই হাত দিয়ে জড়িয়ে ধরলো আর ওর সুডৌল স্তন দুটো আমার বুকে ঘষা খেতে লাগলো। তখনও আমি আমার জিন্স আর টিশার্টএই আছি। আমার তো তখন খুব করুন অবস্থা। প্যান্টের ভিতরে আমার পুরুষাঙ্গটা মাথা উঁচিয়ে নিজের অস্তিত্বর প্রমান দিচ্ছে। আমি নীলাঞ্জনার পিঠে আমার হাত দুটো বোলাতে লাগলাম, তারপর আস্তে আস্তে কোমর অব্দি নেমে গেলাম।কি নরম আর সুন্দর শরীরের গঠন আমার নীলার। কোমর আর পাছার জয়েন্টএ কি সুন্দর খাঁজ আর কি অদ্ভুত ঢেউখালানো শরীর...........

পরনের হাউসকোর্টটা খুব পাতলা হওয়াতে আমি তার উপর থেকেই নীলাঞ্জনার শরীরের উষ্ণতা টের পাচ্ছিলাম। নীলাঞ্জনা আমাকে জড়িয়ে ধরে আমার ঘাড়ে মুখ গুঁজে চুপ করে আছে আর আমার আদর খাচ্ছে, মাঝে মাঝে ওর বুক দুটো আমার বুকে ঘষে দিচ্ছিলো। বেশ বুঝতে পারছিলাম ওর স্তন দুটো গরম হয়ে গেছে আর বোঁটা দুটোও বেশ শক্ত আর খাড়া হয়ে আছে ,.....ব্রায়ের ভেতর থেকেও তা  বেশ টের পাওয়া যাচ্ছে।
এভাবে আদর করতে করেত দেখি,....... নীলাঞ্জনার হাউসকোটটা  কিছুটা উঠে গেছে , মানে ওর ঊরু অব্দি উঠে এসেছে । এতে ওর ফর্সা আর মসৃন থাই দুটোর অনেকটাই আমার চোখের সামনে উন্মুক্ত হলো । এবার আমার দুই হাত ওর থাইএ রাখতেই নীলাঞ্জনা চমকে উঠলো, আর আমিও হাতে স্বর্গসুখ পেলাম। আহা !!!!!! কি সুন্দর আর মসৃন ওর স্কিনটা,কি সফ্ট আর নির্মেদ উরু। একটা লোম পর্যন্ত নেই। আমি তো মনের সুখে চটকাতে আরাম্ভ করে দিলাম আর ধীরে ধীরে ওর হাউসকোটটা কোমর অব্দি তুলে দিলাম। এতে করে ওর পিঙ্ক প্যান্টিটার  দর্শন পেলাম।"ওয়াও"

আমি তখন পাগলের মতো হয়ে ওর ঠোঁট দুটো মুখে পুরে নিয়ে চুষছি আর এদিকে আমার দু হাত দিয়ে ওর মসৃন থাই,সুন্দর কোমর আর ভীষণ সেক্সি আর সফ্ট পাছা ধরে চটকাতে শুরু করেছি। কি নরম আর তুলতুলে ওর পাছার দাবনা দুটো। আমি চটকে চটকে লাল করে দিচ্ছি। ও এতো ফর্সা যে আমার আঙুলের প্রতিটা স্পর্শে লাল লাল দাগ হয়ে উঠছে আবার মিলিয়ে যাচ্ছে।
নীলাঞ্জনা আমাকে ডিপ কিস করতে করতে ওর লালায় আমার মুখ ভরিয়ে দিচ্ছিলো আর আআআহহহ!!!! ,ওওওওওহহহ!!!! করে শীৎকার দিচ্ছিলো ।
আমিতো মনের সুখে ওর অমৃতসুধা পান করছিলাম। আমি তখন নিজেকে আর কন্ট্রোল করতে না পেরে,একটা হাত প্যান্টির তালা দিয়ে ঢুকিয়ে দিয়ে ওর পাছার খাঁজে রাখলাম আর দুটো আঙ্গুল দিয়ে পাছার খাঁজ বরাবর উপর নিচে ঘষতে লাগলাম। তারপর একটা আঙ্গুল ওর পাছার ফুটোর উপর রেখে গোল করে ঘোরাতে থাকলাম, নীলাঞ্জনা আরামে চোখ বন্ধ করে ফেললো।

আমার মাথায় তখন একটা দুষ্টু  বুদ্ধি খেলে গেলো,-- করলাম কি আমার হাতটা ওর প্যান্টির ভেতর থেকে বার করে, একটা আঙ্গুল আমার মুখে পুরে ভালো করে থুতু লাগিয়ে আবার ওর পাছার ফুটোতে রেখে ঘোরাতে থাকলাম। তারপর আস্তে আস্তে চাপ দিতে দিতে আঙ্গুলটা ওর পাছার ফুটোতে ঢুকিয়ে দিলাম। আউচচচচচ !!!!! করে নীলাঞ্জনা একটা আওয়াজ করলো মুখ দিয়ে। আমার মুখের মধ্যে ওর মুখটা বন্দি থাকার জন্য আর বিশেষ কিছু বলতে পারলো না। এদিকে আর একটা হাত ওর হাউসকোট এর ভিতর ঢুকিয়ে দিয়ে ব্রায়ের উপর দিয়েই দুর্দান্ত সুন্দর, সুডোল স্তন দুটিকে পাগলের মতো টিপতে লাগলাম।
ওই দিকে একটা হাতের আঙ্গুল গুলো পাছার ফুটোর সাথে খেলতে খেলতে, একটু এগিয়ে গিয়ে একটা ভেজা ভেজা স্পর্শ পেলে। বুঝে গেলাম ওটা আমার নীলাঞ্জনার সবচেয়ে গোপনতম অঙ্গ, "ওর গুদ"।  আমার হাত তখন ঘুরছে নীলাঞ্জনার গুদের মধ্যে। আআআআআ!!!……. কি সুন্দর নরম গুদ। আমি আস্তে আস্তে ওর গুদের মধ্যে হাত বোলাচ্ছি আর অনুভব করার চেষ্টা করছি,টের পেলাম আমার নীলাঞ্জনার গুদে একটিও লোম নেই,"পুরো সেভ করা ভার্জিন একটি গুদ"।
আমার শরীর গরম হয়ে উঠলো, মিডল ফিঙ্গারটা ঢুকিয়ে দিলাম ওর নির্লোম গুদে।........ আগে থেকেই ওর গুদে জল কাটছিলো,তাই পুচ করে আমার আঙুলের একটা গিট্ নীলাঞ্জনার গুদে ঢুকে গেলো। আআআআহ্ !!!!! একটা ভার্জিন মেয়ের গুদ এতো সুন্দর এতো টাইট হয় আমার ধারনাই ছিল না। নীলাঞ্জনা অল্প একটু ব্যাথ্যা পেলো কিন্তু ও সহ্য করে নিলো আর আমার সাথ দিতে লাগলো। আমি তখন আস্তে করে আঙ্গুলটা ওর গুদের মধ্যে আগুপিছু করতে লাগলাম । একটা হাত ওর ব্রায়ের মধ্যে ঢুকিয়ে দুধ টিপছি আর বোঁটা গুলো নিয়ে খেলছি,নীলাঞ্জনা ছটপট করতে লাগলো যৌনআনন্দে ।
ওর নাক দিয়ে গরম নিঃস্বাস পড়ছিলো আর বলছিলো রাজ্ -- আমাকে আরো আরো আদর দাও,রাজ্ আমি শুধু তোমার, আমাকে নিয়ে নাও তুমি। আআআআ……. “রাজ লাভ মি” । আমি ওর ঘাড়,কান গলা,চোখ,নাক,মুখ ঠোঁট…. সব জায়গায় এলোপাথাড়ি চুমু আর কামড় দিচ্ছিলাম। এতে ও আরো উত্তেজিত হয়ে উঠলো আর হঠাৎ মাগোওওও বলে চিৎকার করে কাঁপতে কাঁপতে  আমার হাত ভরিয়ে দিলো ওর জীবনের প্রথম অর্গাজম দিয়ে।
ওর গুদ থেকে টস টস করে রস গড়িয়ে পড়তে থাকলো। আমি হাতটা নাকের কাছে এনে গন্ধ সুখলাম, কি উত্তেজক গন্ধ , তারপর চেটে নিলাম। আআআআহা!! কি সুন্দর তোমার গুদের রস, "আই লাভ ইউ নীলাঞ্জনা"।
[+] 5 users Like kanuabp's post
Like Reply
#16
keep posting
Like Reply
#17
Post next part
Make her happy, she'll make you twice happier   Heart
Like Reply
#18
পঞ্চম পর্ব:

হটাৎ নীলাঞ্জনা হাটু মুড়ে মেঝেতে বসলো আর আমার বেল্টা একটানে খুলে ফেললো,তারপর আমার টিশার্টটা খুলে, স্যান্ডো গেঞ্জি সমেত ছুড়ে ফেলে দিলো ,এরপর আমার লোমহীন জিম করা বুকে চুমু খেতে খেতে পেটের কাছে এসে আমার জিন্স এর চেন খুলে টেনে নামিয়ে দিলো ।  এবার নীলা একটু দূরে সরে গিয়ে আমাকে দেখতে লাগলো আর বললো
“ওয়াও রাজ্”!!!!!  কি সুন্দর বডি ফিজিক তোমার।  শার্ট এর ভেতর থেকে তো এতটা  বোঝা যায়না। নিজের প্রেয়সীর মুখ থেকে নিজের শরীরের প্রশংসা শুনে, মনে মনে ভাবলাম ,সময় বের করে কষ্ট করে জিম করা আজ সার্থক হলো ।
এদিকে আমি তখন শুধু  Jockey তে, আর জাঙ্গিয়াটা একটা মস্তো  সার্কাস এর তাবু হয়ে আছে। নীলাঞ্জন কাছে এসে হাত দিয়ে জিজ্ঞাসা করলো --- "এটা  কি রাজ্" আমি বললাম "তোমার গিফট"। ও কোনো উত্তর না দিয়ে জাঙ্গিয়ার ওপরেই নাক মুখ গুঁজে দিলো আর পাগলের মতো ওর নাক মুখ ঘষতে লাগলো জাঙ্গিয়ার ওপর।
ওর কি হলো জানিনা ,হঠাৎ আমাকে সোফার উপর ধাক্কা মেরে ফেলে ,একটানে  দুহাতে আমার জকিটা খুলে ফেললো আর তাওখনি আমার 7.5 ইঞ্চির বাঁড়াটা স্প্রিং এর মতো লাফিয়ে সাপের ফোন তুলে দাঁড়ালো ঠিক নীলাঞ্জনার মুখের সামনে। ছোট্ট করে ছাঁটা বাল আর সঙ্গে একটু লালচে   দুটো বল ঠিক তার নিচেই ঝুলছে । আমার ফর্সা আর লম্বা বাঁড়াটা তখন দপ্ দপ্ করে কাঁপছে,যেন নীলাঞ্জনাকে স্যালুট জানাচ্ছে ।………ডার্ক পিঙ্ক কালার এর মাথাটা চামড়ার ভেতর থেকে অল্প দেখা যাচ্ছে। নীলাঞ্জনা অবাক চোখে কামনাভরা দৃষ্টিতে তাকিয়ে আছে ওটার দিকে । হঠাৎ সম্বিৎ ফিরে পেয়ে বললো ওয়াও!!!! "হোয়াট এ নাইস পেনিস " তারপর ঝাঁপিয়ে পড়লো আমার পুরুষাঙ্গের উপর। নাক মুখ গুঁজে ঘ্রান নিতে থাকলো আমার বাড়া আর  বিচির ,সাথে অজশ্র চুমু দিতে লাগলো সব জায়গায়।

জিভটা বের করে বাঁড়া থেকে করে বিচি অব্দি চাটতে শুরু করে দিলো।আমি তো পাগল হয়ে উঠলাম। আস্তে করে বাঁড়ার ছালটা ছাড়িয়ে জিভ দিয়ে মুন্ডির ফুটাটা চাটতে লাগলো,….. আমি শিউরে উঠলাম ।এরপর ওর নরম হাত দিয়ে আমার বাঁড়াটা ধরলো নীলাঞ্জনা,ওর নরম হাতের স্পর্শে আমার 7.5 ইঞ্চির বাঁড়াটা আরো হাফ ইঞ্চি বোরো আর স্টিফ হয়ে গেলো । নীলাঞ্জনা কে আমি শিকিয়ে  দিলাম কিভাবে খেচতে হয়।  বাধ্য মেয়ের মতো ওর নরম হাত  আমার বাঁড়াতে ওঠা নাম  শুরু করলো।  আর ওর লালাসিক্ত আমার   ধোনের চামড়াটাকে  পিছলে পিছলে খেচতে লাগলো ।

আআআআ......নীলঞ্জনা কি করছো তুমি, আহ্হ্হ......  ওওও...... ওওহহ্হ….. নীলা তুমি আমার…..আমার বৌ , আআআআহ। আমি ওর  চুলার মুঠি ধরে বাঁড়াটা ওর ঠোঁটে  ঠেকাতেই ও আমাকে আবাক কোরে দিয়ে পুরো বাঁড়াটা মুখে ভোরে নিলো । আর চোখ বন্ধ করে গালা ওবদি চালান করে নিয়ে পুরো পাকা মেয়ের মতো আমকে ব্লউজব দিতে লাগলো। অমি ওর  চুলগুলো নিয়ে খেলতে লাগলাম, কি সুন্দর রেশমি চুল।  আমাকে ও তখন  স্বর্গীয় অনোন্দ দিতে লাগলো আমার বাঁড়া চুসে চুসে। ওর থামার কোনও ইচ্ছাই  নেই, চুষেই চলেছে, যেন ললিপপ চুষছে । এবার বাঁড়া ছেরে বল দুটো মুখে পুরে চুষতে লাগলো, আলতো কামরে দিলো।
আআহহহহহহ……… নীলাঞ্জনা কি করছো । আমার  তো বেরিয়ে যাবে। নীলাঞ্জনা  কোনো কথা না বোলে আমার দিকে শুধু এক বার চোখে চোখ রেখে তাকালো, যেন শাসন করলো কোনও কথা না বলতে। আমার পক্ষ্যে সত্যিই এখন ধরে রাখা খুব কষ্টকর। ওই দিকে নীলাঞ্জনার কোনও থামার লক্ষণ নেই, একদিকে চুষছে আর একহাতে বিচি কচলাচ্ছে। এইভাবে আরো 5 মিনিট চলার পর আমি সহ্যের সেই শেষ সীমায় পৌঁছে গেলাম আর বললাম,.---- নীলা মুখ থেকে তাড়াতাড়ি বার করো ওটা , আমার এখুনি বেরোবে। তাতেও ওর কোনও হেলদোল দেখলাম না আর ইশারা করে বললো মুখেই ঢালতে।

আমি আর কি করি, ওর চুলের মুঠি আরো শক্ত করে ধরে চিৎকার করে বললাম নীলাআআআআ ………… নাও আমার বীর্য তোমার মুখে………আআআআ  !!!!!! ওওওওও……. আর সাথে সাথেই ঝলকে ঝলকে গরম, থকথকে বীর্য ওর মুখে ঢালতে লাগলাম।অনেক দিন খেচা হয়নি, তাই নীলাঞ্জনার মুখে আমার রস ঢালতেই থাকলাম, প্রায় 2মিনিট ধরে চললো আমার বীর্য্যপাত..............আর নীলাও আমার বাঁড়াটা টিপে টিপে শেষ বিন্দুটি পর্যন্ত মুখ দিয়ে টেনে টেনে বের করে নিলো।
এবার নীলাঞ্জনা মুখ তুলে তাকালো আর বললো "ইয়মি দারুন সুন্দর টেস্ট",দেখলাম ওর গাল,গলা বেয়ে আমার সাদা থকথকে রস গড়িয়ে পড়ছে ওর হাউসকোটর মধ্যে। দেখলাম ও বাথরুম গেলো আর আমিও উনিভার্সিটির টপ মেয়েটির মুখে আমার গরম মাল ফেলে আরামে চোখ বুঝলাম।

ষষ্ঠ পর্ব:

প্রায় দশ মিনিট পর নীলাঞ্জনা ফিরে এলো , আমি তখন সোফার উপর বসে আছি । ও আসতেই আমি ওকে জড়িয়ে ধরলাম পিছন দিক থেকে আর হাউসকোটটা খুলে নিলাম গা থেকে,ও সাহায্য করলো। এখন ও শুধু পিঙ্ক কালার এর ব্রা আর প্যান্টিতে। আমি হাটু গেড়ে পিছনে বসে ওর প্যান্টিতে মুখ ঘষতে লাগলাম আর মুখটা গুঁজে দিলাম পাছার খাজে। আআহ !!!!!! পরম শান্তি........ , ইচ্ছা করছে সারাজীবন এই ভাবেই ওর পাছার খাঁজে মুখ গুঁজে পরে থাকি। কি সুন্দর একটা মেয়েলি সুবাশ ওর পাছার খাঁজে । ….

আমার আর তর সইছিলোনা ওর পাছার গর্তটাকে দেখার জন্য, কারণ একটু আগে এক ঝলক দেখার পর থেকেই আমি হর্নি ছিলাম ওটাকে চাটার জন্য। এরপর প্যান্টিটা একদিকে একটু সরিয়ে দিতেই পাছার গর্তটা  পরিষ্কার দেখা গেলো । আমার নীলাঞ্জনার অ্যাস হোল,পাছার গর্ত,পোঁদের ফুটো তখন আমার চোখের সামনে । কুঁচকানো পিঙ্কিশ পোঁদের ফুটোটা তখন উত্তেজনায় সংকুচিত আর প্রসারিত হচ্ছে।…..আমি থাকতে না পেরে,নাকটা গুঁজে দিলাম ওখানে আর গন্ধ নিতে থাকলাম।.... এবার আমার আশ্চর্য হওয়ার পালা!!!!!!!
এতটুকু বাজে গন্ধ নেই ওর পাছার গর্তে, তার বদলে একটা সুন্দর যৌনউত্তেজক গন্ধ।মনে মনে ভাবলাম এরকম পরমা সুন্দরী মেয়েদের পোঁদের ফুটোতেও কি গন্ধ থাকে না ? হবে হয়তো !!!!!
এরপর একটা গভীর চুম্বন দিলাম ওর পাছার ফুটোতে। নীলাঞ্জনার মুখ দিয়ে একটা ওহহ! বলে আওয়াজ বেরোলো আর ত্রীব্র উত্তেজনায় কাঁপতে কাঁপতে আমার গায়ে এলিয়ে পড়লো।
আমি তখন ওকে আলতো করে মেঝেতে উপর করে শুয়িয়ে দিয়ে ওর পাছার উপর আক্রমণ শানাতে আরাম্ভ করলাম। প্রথমে দাবনাগুলো প্যান্টির উপর থেকেই চটকাতে আর মুখ ঘষতে লাগলাম। তারপর প্যান্টিটা একদিকে সরিয়ে দিয়ে ওর পোঁদের ফুটোটা প্রানপনে চাটতে লাগলাম।…….. নীলাঞ্জনা কাটা মাছের মতো ছটপট করতে লাগলো,বুঝলাম এটা ওর খুব সংবেনশীল অঙ্গ। এবার করলাম কি ওর পাছার দাবনা দুটো দুদিকে  টেনে ধরলাম,তাতে নীলার পোঁদের ফুটোর মুখটা খুলে গেলো। দেখলাম ভেতরটা লাল টকটকে, আমি ওই গর্ততে একবার নাক আর একবার মুখ ঘষতে লাগলাম । 
হঠাৎ একটা ইংলিশ পর্ন মুভির অ্যাস হোল চাটার সিন্  মনে পরে গেলো, আমিও সেই পদ্ধতি ফলো করতে লাগলাম।……. করলাম কি জিভটাকে যথাসম্ভব সরু করে নীলাঞ্জনার পোঁদের ফুটোর মধ্যে ঢুকিয়ে দিলাম। নীলা শরীরটাকে ঝাকিয়ে একবার অস্ফুট স্বরে মাগোওও!!!!! বলে উঠলো। আআআআহহহহ!!! কি গরম আমার নীলাঞ্জনার পোঁদের ভেতরটা। এবার জিভটাকে মনের সুখে ওর পোঁদের ভেতর ঢোকাতে বারকরতে লাগলাম আর আস্তে আস্তে জিভ দিয়ে আমার স্বপ্নের নারীর পোঁদ চুদতে থাকলাম।

ঐদিকে নীলাঞ্জনা গোঙাতে থাকলো, আর বলতে লাগলো ………. রাজ্ আজ খেয়ে ফেলো আমাকে, লিক মাই অ্যাস হোল বেবি , আরো জোরে জোরে চোষো আমার পোঁদ।  ওহ মা গোওওও ,মরে গেলাম গো !!!!! ,পোঁদ চোষাতে তে যে এতো মজা আগে জানতাম না, বাঁচাও আমাকে এই  সব বলে চিৎকার করতে লাগলো। আমিও  আমার চোষণ এর গতি বাড়িয়ে দিলাম, তারপর একটা আঙ্গুল ওর পোঁদের ফুটোতে ঢুকিয়ে দিলাম,আমার লালাতে আগেই ভিজে ছিল ওর ফুটোটা তাই বিনাবাঁধতেই আঙুলের একটা গিট্ ঢুকে গেলো.............
নীলাঞ্জনা একটা ওক!!! করে আওয়াজ করে উঠলো ।  আমি ওকে একটু ধাতস্ত হতে দিয়ে আস্তে আস্তে চাপ বাড়াতে থাকলাম  আর এভাবে আরএকটা  গিট্ও ঢুকে গেলো।---নীলাঞ্জনা এবার উহ্হহহহঃ !!!!! করে উঠলো বাট কিছু বল্লোনা। আমি আবার একটু থেমে,জোরে ধাক্কা দিলাম একটা আর আমার পুরো আঙ্গুলটা ওর পোঁদের মধ্যে অদৃশ্য হয়ে গেলো। ……নীলাঞ্জনা একটা গগনভেদী চিৎকার দিয়ে বললো , রাজ্ মরে গেলাম আমি , আঙ্গুলটা বের করে নাও ওখান থেকে প্লিজ!!!!!!!
আমি ওর কথায় কান না দিয়ে পোঁদের দাবনা দুটোতে মুখ ঘষতে আর কোমর আর পিঠে চুমু দিতে থাকলাম। এরপর নীলাঞ্জনা একটু শান্ত হোল ওর পোঁদের ফুটোতে আস্তে আস্তে আঙ্গুল চালাতে থাকলাম আর ওকে ফিঙ্গারফাক দিতে থাকলাম । ও এখন কষ্ট ভুলে আরামে চোখ বুজে  উঃআহঃ মাগো করতে লাগলো, এইভাৱে কয়েক মিনিট চলার পর, নীলাঞ্জনার শরীরটা ঝাটকা খেতে লাগলো , আর ধনুকের মতো বেঁকে যেতে লাগলো । আমার বুঝতে অসুবিধা হলো না নীলাঞ্জনার এবার জল খসবে। তখন আমি আমার আঙ্গুল সঞ্চালনের গতিবেগ বাড়িয়ে দিলাম । আর একটু পরেই নীলাঞ্জন চিৎকার করে আমার নাম ধরে ডেকে জল খসালো। নীলাঞ্জনার সেকেন্ড টাইম অর্গাজম হলো।আমিও আঙ্গুলটা বার করে পোঁদের ফুটোটা  আর একবার ভালোকরে চুষে ওর পশে মেঝের উপর শুয়ে পড়লাম ।
[+] 5 users Like kanuabp's post
Like Reply
#19
সপ্তম পর্ব :
এইভাবে আমাদের যৌনলীলার প্রথমপর্ব পাক্কা দেড় ঘন্টা চললো। ঘড়িতে তখন রাত এগারোটা। নীলাঞ্জনার রাত্রে স্নান করার অভ্যাস আছে। ও সেটা বলতেই, আমি ওকে কোলে তুলে নিয়ে বাথরুম এর দিকে গেলাম। দরজা খুলতেই চোখে পড়লো বিলাসবহুল বাথরুমখানি । ইতালিও মার্বেলে মোড়া বেশ বড় বাথরুম। একপাশে  একটা দারুন দামি বাথটব। আমি নীলাঞ্জনাকে কোল থেকে নামালাম।
নীলাঞ্জনার চোখে মুখে কামনার ছোয়া,মুখটা লাল হয়ে আছে। বললো----রাজ্ আজ আমাকে তোমার করে নাও। আমি আর পারছিনা রাজ্.....,এসো আমায় নাও আর নিজের করে নাও। আমার সামনে তখন নীলাঞ্জনা শুধু পিঙ্ক ব্রা আর প্যান্টি তে একটা সেক্সবোম্ব এর মতো দাঁড়িয়ে আছে। চোখে অদ্ভুত কামনাময় আবেদন। আমি আলতো করে ওর ব্রার হুকটা খুলে নিলাম আর ও দুহাত বাড়িয়ে আমায় সাহায্য করলো।  
সাথেসাথেই ওর দেহ থেকে ব্রাটা খুলে এলো। ওওওওহ!!! হোয়াট এ বিউটি!!!!!!,কি সুন্দর তুমি নীলাঞ্জনা.......অসম্ভব আকর্ষক দুটো স্তন,ভীষণ সুন্দর,টাইট,ভরাট আর সুডোল। খোলা অবস্থাতেও এতটুকুও ঝুলছে না ,একদম খাড়া হয়ে আছে,……..সাইজ জিজ্ঞাস করতে বললো 34 ।
ওয়াও…..স্তনদুটিকে আরো মিষ্টি করে তুলেছে ওর পিঙ্কিশ  দুটো নিপলস। আমি আর থাকতে পারলাম না,দাঁড়ানো অবস্থাতেই নীলাঞ্জনার বুকে ঝাঁপিয়ে পড়লাম। অসংখ্য কিস করলাম, স্তনের নিচ থেকে ওপর অব্দি চেটে চেটে ভিজিয়ে দিলাম।  তারপর ওর বগল এর তলায় মুখ গুঁজে দিলাম, আআআহ!!! কি সেক্সি মিষ্টি নারী শরীরএর গন্ধ, আজও  আমার নাকে লেগে আছে। নীলাঞ্জনার বগলে একদম সাদা,মানে একটিও চুল নেই, একদম ক্লিন। এবার হাত দুটো মাথার উপর তুলে জিভ দিয়ে ওর দুই বগল চাটতে থাকলাম, নীলাঞ্জনা হেসে উঠে বললো,------ কি করছো রাজ, ছাড়ো বলছি……..সুড়সুড়ি লাগছেতো।  

আমিও ওর বগল ছেড়ে ওর দুধ এর ওপর মন দিলাম,আমার ক্লিন সেভ গাল ওর দুই দুধএ আর বোঁটাতে ঘষতে লাগলাম। নীলাঞ্জনা ওর দুই হাত দিয়ে আমার মাথাটা ওর দুধে চেপে চেপে ধরতে লাগলো আর অস্ফুট আওয়াজে বললো..... চোষো সোনা চোষো, আমার স্তন পান করে আমায় তৃপ্তি দাও..... আমিও মহা আনন্দে একটার পর একটা বোঁটা চুষতে লাগলাম। জীবনে প্রথম কোনো যুবতী মেয়ের দুধ মুখে নিলাম। আআআআহ !!!!! কি মিষ্টি কিউট বোঁটা দুটো,একদম পিঙ্ক আর কি সুন্দর তার টেস্ট। আমার আদোরে ওর দুধ গুলো ফুলে উঠলো আর আরো টাইট হয়ে গেলো। বোঁটা দুটো শক্ত হয়ে গেলো মার্বেল এর মতো। এইভাবে কি সেক্সি লাগছিলো আমার নীলাঞ্জনাকে,আমি আস্তে আস্তে ওর দুদু খাচ্চিলাম আর দুই হাত ওর প্যান্টির ভিতরে ঢুকিয়ে ওর ভীষণ সেক্সি,নরম পোঁদ চটকাচ্ছিলাম।আআআহ কি নরম পাছা দুটো আর কি ভীষণ মসৃন,যেন মখমলএর মতো। ওর পাছার খাঁজে হাত দিয়ে উপরনিচ করছিলাম আর পোঁদের  ফুটোতে আঙ্গুল ঘসছিলাম।  

আস্তে আস্তে আমি হাঁটুমুড়ে বাথরুম এর মেঝেতে বসলাম আর ওর কোমরটা ধরে ধীরে ধীরে দুধ থেকে চুমু খেতে খেতে নিচের দিকে নামতে থাকলাম। এরপর অসম্ভব ফর্সা মেদহীন পেটটা চাটতে থাকলাম। হাত দিলে আঙ্গুলগুলো ডুবে যাচ্ছে এমন নরম ওর পেট। হঠাৎ চোখে পড়লো ওর সুগভীর নাভিটা। একপলকে তাকিয়ে তার সৌন্দর্য্য উপভোগ করতে থাকলাম। কি সুন্দর নাভি আমার সোনার!!!!!! এরপর একটা লম্বা চুমু দিয়ে আমার জিভটা  নীলাঞ্জনার নাভিতে ঢুকিয়ে দিলাম, ও কেঁপে উঠলো।
এরপর আমি ওর দুই পায়ের পাতা থেকে থাই অব্দি চাটতে লাগলাম, একটু অদ্ভুত নোনতা অথচ মিষ্টি ওর স্কিনএর স্বাদ। আমি নিজেকে আর ঠিক রাখতে পারলাম না, দুহাত দিয়ে  একটানে ওর গোপালী প্যান্টিটা ওর গোড়ালি অব্দি নামিয়ে দিলাম এবং ওর পা থেকে খুলে ফেলে ছুড়ে দিলাম বাথরুম এর এক কোনায়।

ওয়াও !!!! জীবনে প্রথম কোনো মেয়েকে চোখের সামনে পুরো নগ্ন দেখছি,কি অদ্ভুত সৌন্দর্য্য। নীলাঞ্জনা চোখ বন্ধ করে দুহাত দিয়ে র গুদটাকে ঢেকে রেখেছে। আমি ওর হাতের উপর চুমু  খেতে লাগলাম আর ও হাতদুটো সরিয়ে দিলো । আমার চোখের সামনে পৃথিবীর সুন্দরতম জিনিস উন্মচিত হলো।…….আমার নীলাঞ্জনার গোপনতম অঙ্গ,"ওর গুদ"। জীবনে এই প্রথম কোনো নারীর গুদ দেখলাম এতো কাছ থেকে,দেহটাই একটা শিহরন খেলে গেলো। মনে মনে ভাবলাম এটা মেয়েদের সেই গোপনতম অঙ্গ ,যার জন্য সারা বিশ্বের পুরুষজাতির ফ্যান্টাসির শেষ নেই। শুধু এই ত্রিকোণাকৃতি জিনিসটার জন্য ভেবে ভেবে কত যুবক যে রাতের ঘুম মাটি করেছে, নিজেদের বাঁড়া নিয়ে কত খেঁচাখেঁচি করেছে তার ইয়ত্তা নেই।সেই ফ্যান্টাসির বস্তুটি আজ আমার চোখের সামনে ।

কি কিউট আর সেক্সি ওর গুদটা। পুরো পিঙ্ক কালার এর গুদ। একটাও  চুল নেই, মনে হয় নিয়মিত সেভ করে । অল্প ভেজা ভেজা গুদটা বাথরুমএর আলোয় চক চক করছে। গুদের ঠোঁটদুটো একেঅপরকে শক্তভাবে এমনকরে আলিঙ্গন করে আছে,যেন একে অপরকে  ছেড়ে এক মুহূর্ত থাকতে পারেনা । আর গুদের চেরাটা যেন কোনো গহন গিরিখাত,যেখান দিয়ে সুন্দরী ঝর্ণা নেচে নেচে বয়ে যায়।


অষ্টম পর্ব :

আমি আর অপেক্ষা না করে আমার নাক চুবিয়ে দিলাম ওর গুদের মাঝে……. আআআআআহ!!! বুক ভোরে শুকলাম আমার নারীকে। কি অদ্ভুত নেশা ধরানো গন্ধ আমার নীলাঞ্জনার গুদের। আমি এবার নীলাঞ্জনার পাছাটা দুহাত দিয়ে ধরে আমার মুখটা ওর গুদে চেপে ধরে বললাম---- নীলাঞ্জনা তুমি আমার,তোমার রূপ যৌবন,শরীর সব সব আমার। ও তখন আমার মাথর চুলগুলি ওর সেক্সি আঙ্গুল নিয়ে খেলতে খেলতে আমার মাথাটা আরো ভালো করে ওর গুদে চেপে ধরলো। আমিও আমার দুই ঠোঁট ওর গুদের ঠোঁটে চেপে ধরলাম। আজ প্রথম কোনো পুরুষ নীলাঞ্জনার গুদে মুখ দিলো,ওর দেহে আগুন লেগে গেলো। তখন ওর গুদ দিয়ে ফল্গুধারার মতো রস বেরোতে লাগলো। এবার ওখান থেকে মুখ তুলে দুই হাত দিয়ে ওর গুদটা ফাঁক করলাম আর ফাঁক করতেই দেখি কি সুইট একটা পিঙ্ক পুসি। নীলাঞ্জনার গুদের ভেতরটা পুরো গাঢ় পিঙ্ক কালার । ভেতরের ঠোঁট দুটো ডার্কইস্ট পিঙ্ক আর খুব টাইট ভাবে একের সাথে আরেকটা লেপ্টে আছে । আর মোটর দানার মতো ওর ক্লিটোরিসটা একদম শক্ত আর খাড়া হয়ে আছে। আমি মুখের মধ্যে ওর ক্লিটোরিসটা ঢুকিযে নিয়ে চুষতে লাগলাম, "নীলাঞ্জনা থরথর করে কাঁপতে লাগলো" ।

তারপর মিডল আঙ্গুলটা গুদে ঢুকিয়ে ওকে আরাম দিতে থাকলাম। প্রথমে ওর একটু পেন লাগলো,….. পরে সহ্য করে নিলো। তখন ওর রাসে ভেঝা চপ চপে গুদে আমার দুটো আঙ্গুল চালান করে খেঁচে দিতে লাগলাম। এদিকে একহাত দিয়ে ওর পোঁদের ফুটোতেও খেঁছিলাম। এবার আমি ওর দুধ দুহাতে ধরে জিভটাকে ঢুকিয়ে দিলাম গুদের মধ্যে। পাগলের মতো ওর দুধ দুটো চটকাতে লাগলাম আর জিভ দিয়ে চেটে চুষে ওর গুদ আর আর ক্লিটোরিস নিয়ে খেলেই চললাম । ও আমার মাথাটা ধরে ওর গুদে আরো জোরে চেপে ধরলো । আআআআহ……..উউউহহ……. রাজ গো …… আআআহ আউউউউউহ… করে গোঙিয়ে চলেছে … সীতকর দিচ্ছে  আমর নীলাঞ্জনা। আআআহহ……. রাজ……উঃউঃ…. মাগো !!!! আমার রস আসছে, আরো জোরে চোষো আমার গুদ, বলে চিৎকার করতে লাগলো। আমিও দ্বিগুন উৎসাহে ওর গুদ আর ক্লিটোরিস চুষতে লাগলাম। একটু পরেই নীলাঞ্জনা শরীরটাকে বাকিয়ে আমার চুলগুলো প্রাণপ্রনে টেনে গল গল করে একটা  চটচটে রস ছেড়ে দিলো ওর  গুদ থেকে । হালকা সদা ভাব  আর কি কামোত্তেজক গন্ধ ওর গুদের রসের । তৃতীয়বার অর্গাজম হলো নীলাঞ্জনার। আআআঃ……….আমি পুরোটা চেটেপুটে খেয়ে নিলাম। ওর গুদ, ভগাঙ্কুর, সব চেটে পরিষ্কার করে দিলাম। ওর গুদের রস এতটুকুও নষ্ট হতে দিলাম না । আমার আদোরে ওর গুদটা লাল হোয়ে গেছে একদম । কি মিষ্টি লাগছে আমার নীলাঞ্জনার কুমারী গুদটা।

এবার নীলাঞ্জনা বোলে উঠলো - ‘এসো রাজ, আমার সাথে  স্নান করবে ’....... বলেই পিছনে ফিরে বাথটাবটা রেডি করতে লাগলো। জলটা একটু কুসুম গরম করলো ,তারে মধ্যে কিছু গোলাপ এর পাপড়ি আর কোঙ্গো স্প্রে ছড়িয়ে  দিলো।  অমি তো ললুপ  দৃষ্টিতে ওর ফিগারটা পিছন থেকে চোখ দিয়ে গিলে চলেছি। আমি আর থাকতে না পেরে পিছন থেকে ঝাপ্টে ধরলাম নীলাঞ্জনকে । আমার 7.5 ইঞ্চির খাড়া বাঁড়াটা ওর পাছার খাঁজ বরাবর  সেট করে দিলাম । আআআ......হ্হহহ!! কি অরাম যেন এক ডেলা মাখন এর মধ্যে বাঁড়াটা ঢুকলো । আহ্হ্হঃ কি নরম ওর পাছাটা

আমার বাঁড়াটা ওর পোঁদের ফুটোর স্পর্শ পেয়ে তির তির করে কাঁপছে। আমি আস্তে আস্তে বাঁড়াটা ওর পাছার খাঁজে ঘষতে লাগলাম। নীলাঞ্জনা পাগল হয়ে উঠলো।আমি ওকে কোলে তুলে আস্তে করে বাথটবে নেমে গেলাম। আমি চিৎ হয়ে বাথটাবে আধশোয়া হলাম আর নীলাঞ্জনাকে আমার কোলে নিয়ে জলকেলি শুরু করলাম। কিযে আনন্দ হচ্ছিলো,- কি বলবো ।আমরা পূর্ণ যৌবনের দুই নর-নারী পুরো নগ্ন হয়ে বাথটবে স্নান করছি। আমি জলের তলাতেই নীলাঞ্জনার গুদ নিয়ে খেলছি,দুধ টিপছি,থাই ,পাছা পেট চটকাচ্ছি।এই সুযোগে নীলাঞ্জনাও আমার সাথে যৌনক্রিয়ায় মেতে উঠলো। ও পাগলের মতো জলের তলায় আমার বাঁড়াটা খেচতে লাগলো,বিচি কচলাতে লাগলো। কিছুক্ষন পর নীলাঞ্জনা আমায় একটা লাক্স এর শাওয়ার জেল এগিয়ে দিয়ে বললো---- ডার্লিং আজ আমাকে একটু ভালো করে স্নান করিয়ে দাও। আমি বেশ খানিকটা শাওয়ার জেল নিয়ে নীলাঞ্জনার সারা শরীরে মাখাতে লাগলাম। ওর গলা, বগল,দুধ ,বাহু ,পেট,থাই,পাছা,পোঁদ,গুদ কোনো কিছুই বাদ রইলো না ।  আমি মনের আনন্দে ওর মসৃন শরীর  চটকে চটকে ফেনা তুলতে লাগলাম।
সাবানের ফেনা আর জলের সমোস্পর্শে ওর ফর্সা দেহটা আরো ঝকমক করছে।আমি ওকে দুহাতে ঝাপ্টে ধরে ওর ঠোঁটে ঠোঁট চেপে ধরলাম। পুরো ডিপ কিস করছি আমরা,জল ছিটকে ছিটকে পড়ছে মেঝেতে আমাদের জলকেলিতে। আমি চিৎ হয়ে শুয়ে আর নীলাঞ্জনা আমার উপর ,আমি ওর পাছা চটকাচ্ছি ওর স্তন টিপছি। আবার ও চিৎ হয়ে শুয়ে পড়ছে,আমি ওর ওপরে উঠে আমার বুক দিয়ে ওর দুধে ঘষছি, বাঁড়া দিয়ে গুদের ওপর ঘষছি।
এবার ওকে ডগি স্টাইলএ করে দিলাম। আর আমি বাথটবএ হাটু মুড়ে দাঁড়িয়ে ওর জলে ভেঝা সাবান মাখা পিচ্ছিল পাছায় আমার বাড়াঁটা সেট করে ঘষতে লাগলাম। আআআআহ........কি যে আরাম,দুজনেই পাগল হয়ে উঠলাম। তারপর ওর পাছাটা জল দিয়ে ধুয়ে দিয়ে মুখটা নামিয়ে ওর পোদটা চেটে দিলাম,নাক মুখ গুঁজে দিলাম পোঁদের ফুটোতে।

--- অনেকক্ষন হয়ে গেছে। ওদের বাথরুমেও ঘড়ি লাগানো আছে,সেদিকে তাকাতেই দেখি রাত 12.15 বাজে। আমরা আর দেরি করলাম না,চান শেষ করে দুজন দুজনকে টাওয়েল দিয়ে ভালো করে মুছিয়ে দিলাম। তখন নীলাঞ্জনা আমাকে একটা মৈস্টোরাইজার এর বোতল এগিয়ে দিয়ে বললো---- 'সোনা আজ আমায় একটু ভালো করে ম্যাসাজ করে দেবে"?। আমি লাফিয়ে উঠে বললাম,দেবো সোনাই...... তোমাকে আজ রাজরানী করে রাখবো। অনেক অনেক ম্যাসাজ করবো,তারপর রাতভর চুদবো । নীলাঞ্জনা আমাকে ঠেলে দিয়ে বললো-- দুষ্ট কোথাকার, বলেই দৌড়ে ওদের বেড রুমএ চলে গেলো।
[+] 4 users Like kanuabp's post
Like Reply
#20
বাহ্ কোনো তাড়াহুড়ো না করে এগোচ্ছে, I like it
[+] 1 user Likes Mr Fantastic's post
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)