Thread Rating:
  • 26 Vote(s) - 3.38 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Adultery বাবা ঠাকুর (ব্লূ মূন ক্লাব দ্বিতীয় খণ্ড)
#1
Heart 
[Image: BMS2-Cover.jpg]
বাবা ঠাকুর (ব্লূ মূন ক্লাব দ্বিতীয় খণ্ড)

সূচিপত্র 
অধ্যায় ১১ / অধ্যায় ১২ / অধ্যায় ১৩ / অধ্যায় ১৪ / অধ্যায় ১৫
অধ্যায় ১৬অধ্যায় ১৭ / অধ্যায় ১৮ / অধ্যায় ১৯ / অধ্যায় ২০
অধ্যায় ২১ / অধ্যায় ২২ / অধ্যায় ২৩ / অধ্যায় ২৪ / অধ্যায় ২৫
অধ্যায় ২৬ (সমাপ্তি)

(~ এই গল্পটি ব্লু-মুন ক্লাব সিরিজের দ্বিতিয় খণ্ড, প্রথম খণ্ড পড়ার জন্য ব্লু মুন ক্লাব ♥(BMC)♥ click করুন ~তবে এই গল্পটি সম্পূর্ণ আলাদা... )
[+] 1 user Likes naag.champa's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2


আজ প্রায় তিন মাস হয়ে গেছে যে আমি ব্লু মুন ক্লাব’এ যোগদান দিয়েছি, আর এইখানেই হয়েছিল আমার নতুন বন্ধু থমাস পেরি ওরফে টম’এর সাথে যোগাযোগ এবং পরিচয় হয়েছিল ব্লু মুন ক্লাবের মালকিন মেরি ডি' সুজা’র সাথে।

 
মেরি ডি'সুজা আমাকে রাজি করিয়ে ফেলেছিলেন যে আমি এমনি একা একা ঘরে পড়ে পড়ে না শুকিয়ে ওনার ক্লাবে একটি লাভার গার্ল হিসেবে যোগদান দি এবং নিজের জীবনের একাকীত্ব দূর করে যৌন ফুর্তি করি। এতে আমার কাছে আসা অনার অনেক ক্লায়েন্টরাও অনেক সন্তুষ্টি পাবে… আর মোটা অঙ্কের টাকা?… টাকা-পয়সা অথবা রিয়েলিটি সেটা আমার সময়ের জন্য সময়ের জন্য... টাইম ইজ মনি (সময়ের একটা দাম আছে)
 
ব্লু মুন ক্লাবে এইরকম অনেক ভাল- ভাল মেয়েরাই নিজের খরচা চালানো অথবা পকেটমানি কিংবা হাতে সংসারের জন্য একটু আলাদা আমদানির জন্য মেরি ডি সুজার কাছে কর্মরত- তাদের কাজ হল বিভিন্ন ধরনের ক্লায়েন্ট অথবা গ্রাহকদের যৌন সন্তুষ্টি দেওয়া তাদের সঙ্গে আনন্দ ফুর্তি করা এবং নিজের চাহিদা ও দরকার মিটিয়ে নেওয়া আর তাদের বলা হয় লাভার গার্ল ।
 
এখন আমার জীবনে এসে গেছে একটা অজানা বৈচিত্র্য আর ভিন্নতা, , কারন আমি মেরি ডি’ সুজার কাছে একটি লাভার গার্ল হিসেবে আমি তালীম নিচ্ছি। তাই ব্লু মুন ক্লাবে আমার নিয়মিত আসা যাওয়া হচ্ছে… ওনাকে সব লাভার গার্লরা ম্যাম বলেই ডাকে; তাই আমিও ওনাকে ম্যাম বলেই সম্বোধন করি।
 
আমি মেরি ডি’সুজার সাথে যোগা ক্লাস করছি আর ওনার কথা মত ক্লাসের পর ঢিলে করে ব্রা পরে ক্লাবয়ের ওনার রেস্তরাঁয়ে বসে জুস খাচ্ছি। কারণ উনি চাইতেন যে লোকে আমাকে দেখে পছন্দ করুক, তাহলেই আমি সার্ভিস দিতে পারব; কিন্তু অবাক কাণ্ড ম্যাম (মেরি ডি’সুজা) আমাকে এক্ষণ পর্যন্ত কোন ক্লায়েন্টের সাথে শুতে বলেননি। এছাড়া উনি জানতেন যে আমর টমের সাথে একটা সম্পর্ক আছে আর আমি প্রতি শনি রবিবার ওর বাড়িতেই কাটাই। টম আমার সিঁদুর পরা পছন্দ করেনা কিন্তু আমি কি করব? আমি যে বিবাহিতা আর দুর্ভাগ্য বসত আমার স্বামী আমকে অবহেলা করে; সেই জন্য আমি টমের সাথে থাকার সময় পাসে সিঁথি কেটে নিজের সিঁদুর ঢেকে রাখতাম। ওর ইছছা মতই আমি আধুনিক পোশাক আশাক পরতাম- আমার স্বামি আমাকে শাড়ি- ব্লাউজ অথবা সালওয়ার- কামীজ ছাড়া কিছুই পরতে দিত না- ওটাতেই টম খুশী!
 
আমার আর টমের সঙ্গে সম্পর্ক নিয়ে উনি বেশী মাথা ঘামাতেন না কারণ উনি বলেছিলেন যে ওনার মেয়েদের একটা নিজস্ব ব্যক্তিগত জীবনও আছে।
 
তবে এই তিন মাসের মধ্যে আমি ম্যামের ম্যাসাজ আর হেয়ার স্টাইলিঙ অনেকটা শিখে গেছি আর প্রত্যেক বৃহস্পতিবার- শুক্রবার সকালে ম্যামের ক্লাবয়ের আয়ুর্বেদিক ম্যাসাজ করাচ্ছি। এই ম্যাসাজের জন্য উনি আমর কাছ থেকে কোন পয়সা নিতেন না, কারণ এই মেসেজ করেছিল আমার তালিমের একটা অংশ… উনি আগে ওনারই এক কর্মচারী এবং সঙ্গিনী অঙ্কমা কে দিয়ে আমাকে ম্যাসেজ করাতেন তারপরে দুপুর বেলা খাওয়া দয়ার আগে উনি আমকে নিজের এপার্টমেন্ট জেটা নাকি ব্লু মুন ক্লাবের সরভ ঊপরতম তলে ছিল, সেখানে ঠিক সেই ভাবে আমাকে দিয়ে উনি নিজের মাস্যাজ করাতেন।
 
কিন্তু ওনার কয়েকটা নিয়ম-কানুন আমাকে মেনে চলতে হতো যেমন ওনার অ্যাপার্টমেন্টে, ওনার কর্মরত কোন মেয়ের কোন রকম কাপড় জামা পরার অধিকার ছিল না... সে যেই হোক না কেন। তাই আমাকেও ওনারা অ্যাপার্টমেন্টে, ওনার উপস্থিতিতে সম্পূর্ণ উলঙ্গ হয়েই থাকতে হত।
 
অঙ্কমা কেরালা থেকে আসা এক জন মধ্যবয়স্ক ওনার নিতম্ব অবধি লম্বা ঘন কাঁচা পাকা চুল ছিল আর উনি বেশ গোলগাল... ম্যাম আমাকে যখন ম্যাসাজের জন পাঠাতেন; আমাকে গায়ে একটা বস্তুও পড়তে দিতেন না আর অঙ্কমা বলতেন যে ওনার ম্যাসাজ কোরতে সুবিধে হয়। এছাড়া ম্যাম চাইতেন যে আমি পরের সামনে নগ্নতায় অভ্যাস্থ হয়ে যাই। উনি বলতেন সার্ভিস দেওয়ার সময় আমকে পর পুরুষের সামনে নগ্ন হতে হবে... আড়ষ্ট হয়ে থাকলে চলবে না... আর উনি আমার জন্যে অঙ্কমাকে বার বার বলতেন, “মেয়েটার চুল, মাই আর গুদ ভাল করে ম্যসাজ করবে অঙ্কমা, মেয়েটাকে নিয়ে আমর অনেক আশা আছে”... কিন্তু উনি আমাকে আজ পর্যন্ত কোনও ক্লায়েন্টের সাথে আমাকে শুতে বলেন নি। আমি অঙ্কমার ম্যাসাজে বেশ তৃপ্ত হয়ে যেতাম আর জোর করেই ম্যসাজের পর ওনার ব্লাউজে ২০০ বা ৫০০ টাকা করে গুঁজে দিতাম।
 
সেই দিনটাও মাসের বৃহস্পতিবার ছিল খাওয়া-দাওয়া ঠিক আগে আমি ম্যামের অ্যাপার্টমেন্টে ওনাকে এলো চুলে উলঙ্গ অবস্থায় মেসেজ করছিলাম, উনি উল্টো হয়ে শুয়ে ছিলেন… কি এমন সময় ওনার বেডের পাশে রাখা ওনার লাল স্মার্ট মোবাইল ফোনটা বেজে উঠলো...
 
ক্রমশঃ
[+] 6 users Like naag.champa's post
Like Reply
#3
খুব ভাল শুরু দাদা, চালিয়ে যান সাথে আছি।
রেপু রইল।
[+] 1 user Likes Mr.Wafer's post
Like Reply
#4
didi apnake fire peye valo laglo
Like Reply
#5
post in hinglish or hindi ?
Like Reply
#6
অনেকদিন পর দিদির লেখা পেলাম। রেটিংস রইলো। লিখতে থাকুন।
Heart    lets chat    Heart
Like Reply
#7
(28-02-2020, 03:26 PM)Bregs Wrote: post in hinglish or hindi ?

Yes, I do write in hindi as well as English
To read my hindi stories, please visit

https://xossipy.com/showthread.php?tid=1200

https://xossipy.com/showthread.php?tid=2249

To read my post in English, please visit
https://xossipy.com/showthread.php?tid=11915
Like Reply
#8
(28-02-2020, 02:13 PM)ronylol Wrote: didi apnake fire peye valo laglo

হ্যালো Rony,
Namaskar
আমি এই কটা দিন খুবই busy ছিলাম।
আবার এখানে এসে ভাল লাগছে। আশা করি আমার লেখা এই গল্পটা আপনার ভাল লাগবে।
[+] 2 users Like naag.champa's post
Like Reply
#9
(28-02-2020, 02:08 PM)Mr.Wafer Wrote: খুব ভাল শুরু দাদা, চালিয়ে যান সাথে আছি।
রেপু রইল।

আপনাাকে অনেক ধন্যবাদ।
দয়া করে সঙ্গে থাকুন। Heart Heart
Like Reply
#10
(28-02-2020, 11:20 PM)naag.champa Wrote: হ্যালো Rony,
Namaskar
আমি এই কটা দিন খুবই busy ছিলাম।
আবার এখানে এসে ভাল লাগছে। আশা করি আমার লেখা এই গল্পটা আপনার ভাল লাগবে।

didi tomar lekha ব্লূ মূন er 4 ta part e amar pora ache sei xossip theke ar tomar kache ব্লূ মূন er notun porbo chai
Like Reply
#11
Welcome back.
Like Reply
#12
(29-02-2020, 12:25 AM)buddy12 Wrote: Welcome back.

Namaskar আপনাকে ধন্যবাদ।
গল্পটা কেমন লাগছে নিশ্চই জানাবেন
Namaskar
[+] 1 user Likes naag.champa's post
Like Reply
#13
(29-02-2020, 12:53 AM)naag.champa Wrote: Namaskar আপনাকে ধন্যবাদ।
গল্পটা কেমন লাগছে নিশ্চই জানাবেন
Namaskar

সবে মাত্র শুরু হলো।  গল্প একটু এগোক । অবশ্যই জানাবো।
Like Reply
#14
(28-02-2020, 11:48 PM)ronylol Wrote: didi tomar lekha ব্লূ মূন er 4 ta part e amar pora ache sei xossip theke ar tomar kache ব্লূ মূন er notun porbo chai

Hi Rony Heart Heart Heart ,


হ্যাঁ, ব্লু মুন -৪ অবধি লেখার পরে আমি আর এই সিরিজে কিছুই লিখি নি।তবে চেষ্টা করে দেখতে পারি।
[+] 1 user Likes naag.champa's post
Like Reply
#15

 
“হ্যাঁ, হ্যালো? কে বলছেন? ও আপনি? এতদিন পরে? হ্যাঁ, বলুন… আসলে আমি আগে চিনতে পারিনি… আপনার এই নম্বরটা আমার কাছে ছিল না… হ্যাঁ বলতে থাকুন আমি শুনছি…”, বলে ম্যাম (মেরি ডি’সুজা) সাম্নের দিকে তাকিয়ে কিছুক্ষণ ছখ পিট- পিট করে তাকিয়ে কানে ফন লাগিয়ে মনোযোগ দিয়ে ফনের কথাশুনতে থাকলেন…  ফনের থেকে হাল্কা- হাল্কা ভাবে আমি একটা পুরুশ মানুশের অস্পষ্ট আওয়াজ শুনতে পারছিলাম, তারপরে কেন জানি না উনি আড় ছখে আম্র দিকে তাক্যে একবার দেখলেন আর বললেন, “কিন্তু আপনার তো সেরকম যে কোন দরকার পড়তে পারে এটা আমার ধারণা করতে পারিনি… আচ্ছা, আচ্ছা, আচ্ছা- বলুন…”
 
তারপরে আবার যেন সেই লোকটা ওনাকে কিছু বলতে লাগল, ম্যাম শুধু ‘হ্যাঁ- হ্যাঁ- হুঁ- হুঁ…’ করে ওনার কথা মন দিয়ে শুনছিলেন… অবশেষে উনি আমার দিকে আর একবার বেশ ভাল করে তাকিয়ে আমাকে যেন একবার আপাদ মস্তক মেপে নিয়ে, ফনে বললেন, “হ্যাঁ, আপনি একটু ফোনটা ধরুন… হ্যাঁ পিয়ালি, ওই ঘর থেকে আমাদের জন্য দুই পেগ রাম্‌ (Rum) আর সিগারেটের প্যাকেত আর লাইটারটা নিয়ে আয়…”, আমার আসল নাম শিলা চৌধুরী কিন্তু ব্লু মুন ক্লাবে আমাকে সবাই পিয়ালি দাস বলেই চেনে।
 
আমি ‘ইয়েস, ম্যাম’ বলে ঘর থেকে বেরোতে বেরোতে ওনাকে আবার ফোনে বলতে শুনলাম, “আচ্ছা… আচ্ছা… আচ্ছা… সেটা একেবারে ঠিক আমি সব বুঝে গেছি ওইসব কথা পুরোপুরি আমার উপর আপনি ছেড়ে দিন… আপনি যেমনটি চাইছেন ঠিক তেমনটিই পাবেন কিন্তু খরচা আছে… ”
 
এছাড়া এখানকার কর্মরত অনেকেই কেন জানিনা আমার মেরি ডি' সুজার মুখের মধ্যে কোথায় যেন একটা মিল পেয়েছে। তাই সবাই ভাবে যে আমি নাকি মেরি ডি'সুজারি মায়ে। এই কথাটা আমাকে অঙ্কমা বলেছিল আর ও স্বীকার করেছিল ওরও এইরকমই মনে হয়। আর জানিনা কেন মেরি ডি'সুজাকে আমার বেশ আপন আপন বলে মনে হয়। তাই ওনার জন্য এইসব টুকিটাকি কাজ করে দেওয়া আমার বেশ ভালো লাগে আর ওনাকে ম্যাসাজ করে দেওয়া তো হচ্ছে আমার তারিখের একটা অংশ...
 
আমি একটা ট্রেতে করে দুই পেগ রাম্‌ (rum) রাম্‌এর বোতল, একটা Coca colaর এক লিটারের বোতল আর সিগারেটের প্যাকেটের লাইটারটা সাজিয়ে ঘরে ঢুকতে ঢুকতে দেখলাম যে ম্যাম তখন খাটের উপর উঠে বসে পড়েছেন উনি শুধু একটা প্যানটি পরে উল্টো হয়ে শুয়ে আমাকে দিয়ে ম্যাসাজ করার ছিলেন- ব্রা'ও পরে নি- তাই দেখে আমি মনে মনে যেন ওনার একটু প্রশংসাও করলাম যে এই বয়সেও এখনও ওনার স্তন গুলো ভরাট ভরাট, সুডৌল আর ঠাস- একটুও ঝুলে পড়েনি...
 
ম্যাম তখনো ফোনে কথা বলে যাচ্ছিলেন এবারে যেন মনে হলো উনি নিজের প্রস্তাবটা পটানোর চেষ্টা করছে, “আমি যে কথা বলছি সেটা এবারে আপনি শুনুন, আমার কাছে একেবারে একটা নতুন উপহার আছে আপনার জন্য। সবে ফুল ফোটানো হয়েছে... একেবারে তাজা... শুধু মাত্র দুটি বিছানায় পাফাঁক করেছে... খুব অনুগত ও নিরীহ... পরমা সুন্দরী এবং ঘন কোমর অবধি লম্বা চুল, ভালোভাবে বিকশিত সুডৌল স্তন, মাংসল আর সুঠাম নিতম্ব... মিষ্টি মুখ... একটি অতৃপ্ত গৃহ বধূ...  আপনার যেমনটা চাই ঠিক সেরকমই... একেবারে ঘরোয়া মেয়ে আর হ্যাঁ খুব টাইট কিন্তু,  আপনার বেশ ভালো লাগবে... ওর বয়স বেশি নয় সবে ছাব্বিশে পা দিয়েছে...”
 
ফোনে এমন কারুর বর্ণনা আর বিশেষ করে বয়সটা শুনে আমার বুকটা ধক্‌ করে উঠলো, ম্যাম কাউকে আমার বিষয়ে বলছে না তো?
ম্যাম আমাকে হাতের ট্রে'টা খাটের পাশে রাখা তেবিলের উপরে রাখতে ইঙ্গিত করলেন। সেটা রাখার পর আমার চোখটা ম্যামের বেডরুমের ঘরের টাঙ্গানো বড় আয়নাটার দিকে চলে গেল, যেখানে আমি নিজের নগ্ন প্রতিবিম্ব কে আপাদমস্তক দেখতে পারছিলাম।
আমি নিজের প্রতিচ্ছবি দেখে নিজেই অবাক হয়ে গেলাম। কারণ এই তিন মাস নিয়মিত যোগা আর জিম করা, বিশেষ করে অঙ্কমার আমাকে ম্যাসাজ দেওয়া আর চুলে তেল মাখানো তারপরে চান করিয়ে দেওয়া, তাছাড়া নিয়ম করে একটা ডায়েট এর উপর থাকা পর সত্যি আমার চেহারা যেন আরও আকর্ষণীয় হয়ে উঠেছে... আমার চুল আগের থেকে যেন একটু লম্বা, ঘন আর মখমলে হয়ে উঠেছে, স্তন যুগল যেন আরও খাড়া আর লক্ষণীয় হয়ে উঠেছে... আমার ফিগার যেন আরও সুডৌল হয়ে উঠেছে... আর এটা ত সবাই জানে যে আমি দেখেতে সুন্দর... কিন্তু এবারে যেন আমার রূপ আর রঙ যেন আরও ফুটে উঠেছে...

“পিয়ালি... এই পিয়ালি...”, ব্যাঙের ডাক শুনে যেন আমার চটকা ভাঙ্গলো, “এই মেয়ে... তোর জন্য একটা ভাল ক্লায়েন্ট পেয়েছি... তোর ছবি দেখতে চায়...”

“হ্যাঁ ম্যাম...”, আমার হৃত্স্পন্দন খুব দ্রুত হয়ে গেল- আমি যে কারণে এত দিন ব্লু মুন ক্লাবে যোগদান দিয়েছি আর ম্যামের কাছে তালিম নিচ্ছি অবশেষে তার সময় এসে গেছে, আমাকে এবারে সারভিস দিতে হবে-, “গায়ে কিছু কাপড় পরি, চুল আঁচড়ে নি...”

“না... ভদ্রলোক তোর একটা উলঙ্গ ছবি চায়... তোকে এইরকম এলো খালো চুলে বেশ সেক্সি লাগছে... দেওয়ালে ঠেশ দিয়ে দাঁড়া। তোর ছবি তুলে পাঠিয়ে দিচ্ছি... বেশ মালদার ক্লায়েন্ট তোকে নিজের বাড়িতে সাত দিন রাখবে...”

“আচ্ছা...”, আমি জেনে শুনেই ম্যামকে সিদ্ধান্ত নিয়েছিলাম যে হ্যাঁ, আমি বেছে নেওয়া ক্লায়েন্টের সাথে সময় কাটাব... কারণ আমি জীবনে কিছু একটা দুঃসাহসিক কোরতে চেয়েছিলাম, “আপনি বললেন ক্লায়েন্ট আমাকে এক সপ্তাহের জন্য আমাকে রাখবে?...”
“ইয়েস মাই ডিয়ার... (হ্যাঁ আমার লক্ষ্মী মেয়ে...)”

“আর কত টাকা দেবে বলেছে...” আমি দেওয়ালে ঠেশ দিয়ে দাঁড়ালাম,যাতে ম্যাম আমার একটা ছবি তুলতে পারে।

“প্রতি দিনের এক লাখ টাকা রিটার্ন... তার মধ্যে ১০% আমার

“অ্যাঁ?” আমি এক লাখ টাকার কথা শুনে চমকে উঠলাম।

“হ্যাঁ...”, ম্যাম মৃদু হেঁসে বললেন, “আমার মেয়েরা বহুমূল্য... আমি ঘণ্টায় 25 থেকে 30 হাজার চার্জ করি... তাও আমার জায়গায়... হি ইজ টেকিং ইয়উ হোম (সে তোমাকে নিজের বাড়ি নিয়ে যাচ্ছে) আনলিমিটেড সময় এবং আনলিমিটেড শট...”, আমি সাধারণ ভাবে দেয়ালে ঠেশ দিয়ে দাঁড়িয়ে ছিলাম, ম্যাম'ও উঠে এসে আমার একটি পা ভাঁজ করে পায়ের পাতাটা দেওয়ালে ঠেকিয়ে দাঁড়াতে বললেন আর আমার চুল জড় করে ডান দিকের কাঁধের উপর দিয়ে নিয়ে এসে আমার বুকের ডান দিকে খেলিয়ে দিলেন। আমার ডান দিকের স্তনটা চুলে ঢেকে গেল...

“এই বার ঘাড় কাত করে একটু দাঁড়া... একদম নড়বি না”

খচাত! মোবাইলের ক্যামেরায় আমার ছবি উঠলো। ম্যাম কাছে এসে আমাকে ছবিটা দেখালেন... বেশ ভালই ছবি উঠেছে।
[Image: ppp.jpg]

ম্যাম আমার ছবি তুলে WhatsApp করে আমার ক্লায়েন্ট কে পাঠিয়ে দিল। 

কিছুখনের মধ্যেই WhatsAppএ উত্তর এল- শুধু একটা থাম্বস আপ সাইন!

মেরি ডি’সুজা বললেন, “Congratulations (অভিনন্দন জানাই) পিয়ালি… তোর ডীল ফাইনাল হয়ে গেছে…  তোর জন্য একটা পার্ট টাইম লাভার হিসেবে এটি প্রথম অভিজ্ঞতা হবে... তুই একটি নতুন পুরুষকে সুখ প্রদান করবী... নিজেকে সৌভাগ্যবতী বলে মনে কর...”

আমার ভিতরে এক ধরণের মেয়েশালী আনন্দ আর হুজুগ খেলতে লাগল...

ক্রমশঃ
[+] 2 users Like naag.champa's post
Like Reply
#16

 
আমার তালিম অনুযায়ী ম্যাম আমাকে কিছু মেয়েলী টিপস্ আর ট্রিক্স শেখাতে চেয়েছিলেন... আমি অনেক কিছুই শিখে গিয়েছিলাম, আর ম্যাসাজ করার পরে ম্যামের সাথে মাঝে- মাঝে সমকামিতায় লিপ্ত হয়াও মন্দ লাগত না আর এরই মধ্যে আমি দুটি রবিবার টমের সাথে কাটিয়েছি... ম্যামের শেখান টিপস গুলি খুব কাজে দিয়েছিল...

আমি এসব ভাবতে ভাবতে মাটির দিকে তাকিয়ে বোধহয় মৃদু মৃদু হাঁসছিলাম, কি এমন সময় ম্যাম বলে উঠলেন, “নে রি মেয়ে! ব্রা প্যান্টি পরে নে আর গায়ের জিন্স টি শার্ট-টা চড়িয়ে নে, আমাদের এখন টেলার মাস্টারের কাছে যেতে হবে… এই শনিবার দিন তুই রওনা দিবি তার আগে তোর জন্য আমাকে দু চার খানা ব্লাউজ করাতে দিতে হবে আর ভালো দেখে তাঁতের শাড়িও কিনতে হবে… আমি তোকে ক্লায়েন্টের বাড়িতে ওনার চাহিদা অনুযায়ী একটা ঘরোয়া বাঙালি গৃহবধূ সাজিয়ে পাঠাবো...”

“আপনি আমাকে কার কাছে পাঠাচ্ছেন, ম্যাম?” এই বলে আমি নিজের চোখটা আবার নামিয়ে ফেললাম।

“তিনি একটি পরিপক্ব মানুষ... ওনার অনেক ভক্ত”, ম্যামের শ্বরযেন একটু গম্ভীর হয়ে গেল, “ওনার নাম নিশ্চয়ই শুনেছিস... বাবাঠাকুর একনাথ...”

ওনার নামটা শুনে আমি যেন চমকে উঠলাম কারণ আমি যা শুনেছিলাম যে অনেক মধ্যবয়সী ও বয়স্ক মহিলারা তার ভক্ত...
ট্রেনে বাসে আমি অনেক বার ওনার লেখা ১০- ২০ পাতার বইও পড়েছি তবে আজ পর্যন্ত ওনার এই রূপ আমার যানা ছিলনা।
ম্যাম আমার মুখের দিকে তাকিয়ে বললেন, “অবাক হয়ে গেলি, পিয়ালি?”

“হ্যাঁ...”

“তুই একটি নারী... তুই ওর বিছানায় শুধুমাত্র নিজের দুই পা ফাঁক করতে যাচ্ছিস না... এছাড়াও তুই নিজের কমনীয়তা দিয়ে তার সাথে তুই একটি বন্ধুত্ব গঠন করে ফেলবি... উনি খুব ক্ষমতাবান লোক, অনেক উপর অবধি ওর জানা শোনা আছে... একবার ভেবে দ্যাখ... এই সব কিছ্র জন্য তোকে ওনার কাছে গিয়ে নিজের মেয়েলী ধর্ম পালন কোরতে হবে।”

“মেয়েলী ধর্ম?”

“হাঃ হাঃ হাঃ হাঃ... শুধু নিজের দুই পা ফাঁক করে যোনির মধ্যে তার লিঙ্গ আশ্রয় দিতে হবে... তিনি কোনও কনডম ব্যবহার করবে না ... তিনি তার বীর্য তোর মধ্যে স্খলিত করবে... বেশির ভাগ সময় ওনার সাথে তোকে উলঙ্গ হয়েই থাকতে হবে... এটাই ওনার চাহিদা”
আমি চুপ করেই রইলাম।

“পিয়ালি, এইবার ভাবছি তোকে copper T পোরতে হবে...”

“কেন, ম্যাম?”

“প্রেগন্যান্ট (গর্ভবতী) হয়ে যেতে চাস নাকি হতে চাস নাকি?”, মায় হেঁসে বললেন, “আর আমার মনে হয় সঠিক উপায় না করলে তোর মত ফুটফুটে মেয়ের ত এক বারেই পেট হয়ে যাবে... মনে হয় সবাই তোকে বিনা কনডমে ভোগ কোরতে চায়...”
হতে পারে, আমি যখন প্রথমবার ব্লু মুন ক্লাবতে আসি, আমি টমের সঙ্গে সহবাস করেছিলাম ছিলাম তারপরে প্রথমে ও কনডম ব্যবহার করেছিল কিন্তু তারপরে ও যতবার আমার সাথে সহবাস করেছে কনডম ছাড়াই করেছে তাইবাড়ি গিয়ে আমি গর্ভ নিরোধক ওষুধ খেয়ে নিয়েছিলাম।

তারপর টমের সাথে আমার বন্ধুত্ব গোড়ে ওঠে। ব্লু মুনক্লাব ছাড়া আমি কয়েটা রাত টমের বাড়িতে কাটিয়েছি... টম কিছুতেই কনডম পোরতে চায় না।ওর নাকি এমনি ভাল লাগে; আমি বোধহয় কোন দিন বুঝতে পারবো না যে কেন ওর ভাল লাগে...কারণ যৌনসংগমের সময় আমার ত শুধু সুখ পেলেই হল... লিঙ্গে কনডম পরা থাকলে কি যে আহামরি হয় জানি না। তবে এটা ঠিক যে টম যতবার আমার যোনিতে নিজের বীর্য স্খলিত করছে, ওর গরম বীর্যের অনুভূতি আমাকে কে নারীসুলভ পরিতুষ্টি দিয়েছে আর ম্যামের কথা শুনে আমি নিশ্চিত হলাম যে যেই ভদ্রলোক আমাকে পছন্দ করেছেন তিনিও কনডম পরবেন না।
টুং টাং টিং... আর একটা এস এম এস এল ম্যামের ফোনে।

তাতে লেখা ছিল যে ‘মেয়েটাকে ভাল করে শিখিয়ে পড়িয়ে পাঠিও। মেয়েযেন আমার প্রতিটি কথা শুনে চলে আর আমার কথার অমান্য না করে... আমার ভাল লাগলে তোমাকে আরও বিজনেস দেব... আর আমার যে বিশেষ বাসনা আছে... সেটির ব্যাপারে ওকে একটু বলে দিও।’

ম্যাম সেই এস এম এস’ টা আমাকে আর দেখায়নি, তবে উনি বললেন, “আয়নার সামনে পা দুটি ছড়িয়ে বস, পিয়ালি। তোর চুল আঁচড়ে বেঁধে দি...”

আমার চুল আঁচড়াতে আঁচড়াতে ম্যাম বললেন, “আর হ্যাঁ তোকে আর একটা কথা জিজ্ঞেস করার ছিল...”, বলে উনি পিছন থেকে আমার স্তন দুটি নিজের হাতে ধরে কনের কাছে মুখ নিয়ে এসে বললেন, “তুই নিজের স্বামী আর তোর প্রেমিক টমের সাথে কি ধরনের সহবাস করেছিস?”

“কি ধরন মানে, ম্যাম?” আমি অবাক হয়ে বললাম, “ঐ যে রকম হয়...”

“মুখে নিয়েছিস কি?” ম্যাম জানতে চেয়েছিলেন যে আমি টমের লিঙ্গ টা মুখের মধ্যে পুরে চুষেছিলাম কিনা

“হ্যাঁ...”

“কারটা?”

“টমের...”

“তোর মুখের মধ্যে কি টম বীর্য ঝরিয়েছে...”

“হ্যাঁ... ওর নাকি ওটাও খুব ভাল লাগে...”

“আর তোর?”

“টম কে খুশী করে আমিও খুশী হই...”

“আচ্ছা আর কি ভাল লাগে তোর, গুদ না পোঁদ?”

আমি হেসে ফেললাম, “আজ্ঞে গুদ...”

“টম তোকে খুব ভালবাসে... ব্যথা পাবি বলে বোধহয় তোর পোঁদ মারেনি...”, ম্যাম আমার স্তন দুটি আলতো করে চিপে দিয়ে আমার গালে একটা চুমু খেয়ে বলল, “আমি তোর কাছে কিছুই লোকাব না, পিয়ালি। তোর ক্লায়েন্ট কিন্তু মুখমেহন এবং পায়ুকাম ভালবাসে... এবারে তোকে তোর ক্লায়েন্টকে খুশী কোরতে হবে...”

“কিন্তু...”

“জানি তোর খুব কষ্ট হবে... একটু নেশা করে নিবি... আর ব্যথা লাগবে না।”

আমি জীবনে একটা কিছু দুঃসাহসিক কোরতে চাইছিলাম, তাই আমি ম্যামের ‘পার্ট টাইম লাভার গার্ল’ হয়েছি। হয়েছি যখন তক্ষণ আমাকে যৌন লীলার প্রত্যেকটা নিয়ম মেনে চলতে হবে।

“আপনি যা বলেন ম্যাম...”

“তুই একটি মিষ্টি বাধ্য মেয়ে, এই জন্যে আমি তোকে ভালোবাসি ... তোর লম্বা চুল এবং তোর মাই জোড়া দেখে যে কোনও মানুষ আকর্ষিত হবে... আর একটা কথা, বাবাঠাকুর এক স্বামীজি টাইপের লোক... তোর পোশাক আশাকের ব্যাপারেও কয়েকটা কথা আমার বলার আছে।”

বলে ম্যাম দেওয়ালে টাঙান ঘড়ির দিকে তাকিয়ে বললেন, “যাক এক্ষণ সময় আছে... তোর জন্যে কয়েটা শাড়ি আর ব্লাউজ কিনে আনব... সেই পরেই তুই বাবাঠাকুরের কাছে যাবি আর ঐ পরেই তোকে ওনার বাড়িতে সাত দিন কাটাতে হবে। তোয়ালে, তেল সাবান শ্যাম্পু তুই বাড়ির থেকে নিয়ে আসতে পারিস...”

“আচ্ছা”

দোকান থেকে নতুন শাড়ি কেনা, ব্লাউজের কাপড় কেনা, এছাড়া ভালো মোটা দেখে ঢাকায় শাঁখা আর পলা কেনা কোন ব্যাপার না, কিন্তু সেই দিনই ব্লাউজের কাপড় কিনে টেলার মাস্টারকে দিয়ে আসা আর পরের দিন দুপুরের পর ডেলিভারি পাওয়ার আশ্বাস পাওয়াটা আমার জন্য খুবই আশ্চর্য লাগল। তবে এত তাড়াতাড়ি ডেলিভারি দেওয়ার জন্য ট্রেনের মাস্টার ম্যামের কাছ থেকে কিছু এক্সত্রা পয়সাও নিয়েছে- যাকে নাকি ওরা বলে রাশ-ফী (Rush fee)।

আমি টম কে জানিয়ে দিলাম যে এই শনি-রবিবার আমি ওর কাছে আসতে পারব না কারণ আমি একটা সার্ভিস পেয়ে গেছি। আমাকে সেখানে যেতে হবে। মনে হল যেন টমের মনটা একটু খুঁত- খুঁত করছিল কিন্তু কি আর করা যাবে ও জানে যে আমি মেরি ডিসুজার ব্লু মুন ক্লাব এর একটি লাভার গার্ল।

শুক্রবার দিন বিকেলে আমি ম্যামের কিনে দেওয়া প্রত্যেকটা শাড়ি আর প্রত্যেকটা ব্লাউজ এক- এক বার করে পরে ট্রায়াল (trail) দিলাম এই ব্লাউজগুলো পরে আমার একটু অস্বস্তি লাগছিল কিন্তু বেশ ভালোও লাগছিলো কারণ এই হাতকাটা ব্লাউজগুলো বড়ই কাটা-খেঁটে, ব্লাউজ গুলি স্ট্রাপ গুলি খুবই শুরু বড়জোর এক ইঞ্চি মতন হবে, সামনের দিকে ব্লাউজগুলো অনেকটা ডিপ কাট- আমার স্তনের মাঝাখানের ভাঁজ আর উপরের দিকের বেশির ভাগ বেশ ভাল ভাবে প্রদর্শিত হয়ে স্ফীতি অনেকটাই দেখা যাবে আর পিঠের দিকটাও অনেকটা খোলা- প্রায় সবটাই দেখা যাচ্ছে। এই ব্লাউজের তলায় যদি আমি ব্রা পরি তাহলে ব্লাউজের উপরের সেলাই থেকে ব্রা দেখা যাবে তাই ম্যাম বলার আগেই আমি বুঝে গেলাম যে এই ব্লাউজ পড়লে আমি ব্রা পরতে পারব না। শাড়ি ব্লাউজ পরিয়ে ম্যাম আমার বিভিন্ন পোজে বেশ কয়েকটা ছবি তুললেন নিজের DSLR ক্যামেরা দিয়ে... ছবি গুলে দেখে আমি নিজেই অবাক হলাম... আমাকে কি এত সুন্দর দেখতে লাগে এই পোশাকে?
 [Image: Bengali-Sari-style.jpg]

আগামীকাল শনিবার। আমাকে সকাল সাড়ে-সাতটা মধ্যে রওনা দিতে হবে বাবা ঠাকুর একনাথ' এর বাড়ির দিকে। বাবাঠাকুর আমার ক্লায়েন্ট তার বাড়িটা একটু গ্রামের দিকে। ব্লু মূল ক্লাবের মালকিন মেরি ডি' সুজার ড্রাইভার- আনোয়ার মিয়া- আমাকে গাড়ী করে ওনার বাড়ি অব্ধি ছেড়ে দিয়ে আসবে আর কন্ট্রাক্ট পুর হয়ে গেলে উনিই আমাকে বাবা ঠাকুরের বাড়ি থেকে নিয়ে আসবে...

তাহলে কাল থেকে আমার পরীক্ষা শুরু আর এই পরীক্ষার বিষয় হলো আমার রূপ লাবণ্য যৌবন যৌনতা এবং ম্যামের (মেরি ডি'সুজার) কাছে নেওয়া এত দিনের তালিম... আর এই পরীক্ষা অবিরাম চলবে দিনরাত মোট সাত দিন ধরে… এতদিন তো যেন এএকটা অজানা অচেনা ঘরের মধ্যে আর উত্তেজনার মধ্যে ছিলাম কিন্তু এইবার জানিনা কেন আমার একটু ভয় ভয় করছিল… তাহলে কি মেরি ডি' সুজা কে বলে দেবো, যে শেষ পর্যন্ত আমি আর যাব না?

ক্রমশঃ
[+] 3 users Like naag.champa's post
Like Reply
#17
দারুন হচ্ছে কাহিনী। চালিয়ে যান সাথে আছি।
আচ্ছা একটা কথা জানতে চাই। লেখক কে দাদা নাকি দিদি বলব জানালে ভাল লাগবে।
Like Reply
#18
Heart 
(29-02-2020, 07:59 PM)Mr.Wafer Wrote: দারুন হচ্ছে কাহিনী। চালিয়ে যান সাথে আছি।
আচ্ছা একটা কথা জানতে চাই। লেখক কে দাদা নাকি দিদি বলব জানালে ভাল লাগবে।

Hi Mr Wafer,


আমার লেখা গল্প পড়ে আপনার ভাল লাগছে জেনে খুশি হলাম। নিশ্চয়ই করে সঙ্গে থাকবেন।

আর হ্যাঁ, আমি দিদি...  Shy
[+] 2 users Like naag.champa's post
Like Reply
#19
আপডেটের জন্য অনেক ধন্যবাদ।
সাথে আছি।
Like Reply
#20
(29-02-2020, 10:15 PM)buddy12 Wrote: আপডেটের জন্য অনেক ধন্যবাদ।
সাথে আছি।

আপনাকে অনেক ধন্যবাদ!

আপনাদের মত পাঠকেরাই আমার অনুপ্রেরণা
[+] 1 user Likes naag.champa's post
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)