Thread Rating:
  • 22 Vote(s) - 3.41 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Adultery অচেনা জগতের হাতছানি
#1
1.
শহরতলির এক ধনী পরিবারে জন্ম বাপির– ভালো নাম তথাগত সেন তার একটি দিদি আছে ওর থেকে দুবছরের বড় – বাবা প্রণব সেন একজন প্রতিষ্ঠিত হৃদরোগ বিশেষজ্ঞ নিজের নার্সিংহোম ভীষণ ব্যস্ত মানুষ সংসারে দেবার মতো সময় তাঁর একদমই নেই তাই সব কিছু সামলাতে হয় ওনার স্ত্রী নীলিমা সেন কেই।
বাপির দিদি –
তনিমা সবে মাত্র কলেজে ভর্তি হয়েছেবাপি এগারো ক্লাসের ছাত্র। পড়াশোনাতে দুজনেই খুবই  ভালো বাপি বরাবর ক্লাসে প্রথম হয়ে আসছে। SSLC তে দশম স্থান পেয়েছে তাই সবার আদরের  ওদের কারুরই ক্লাস এখনও শুরু হয়নি দুজনেই বাড়িতে বসে গান শোনা টিভি দেখা বা গল্পের  বই  নিয়েই থাকে।
                                                                                                                                        বাপি লম্বায় প্রায় ফুটসুন্দর সাস্থ , গায়ের রঙ খুব ফর্সাবয়েস ১৭ বছর পেরিয়ে ১৮ তে পড়েছে তবে বয়েস যাই হোক এখনো শিশুসুলভ আচরণ করে। মাবাবা দিদি সবাইকেই জড়িয়ে ধরে আদর করে আর ওরাও বাপিকে সেই ভাবেই আদর করে। আর তনিমা তাকে দেখলে যে কোন বয়েসের পুরুষের l দন্ড দাঁড়িয়ে যাবে যেমন মুখশ্রী তেমনি বুকের উপর দুটি পর্বত চূড়াসরু কোমর ভারী নিতম্ব। চলার সময় যে ভাবে দোলে তাতে যে কোনো পুরুষের কাপড় ভিজতে বেশি সময় লাগবে না।
বাপি রোজ বিকেলে জিমে যায় ঘন্টা দুয়েক কসরৎ করে সন্ধ্যে বেলা বাড়ি ফেরে। বাপির উচ্চতা প্রায় ফুট শরীরে মেদ নেই একদম। রোজকার মতো সেদিনও সন্ধ্যে সাতটা নাগাদ বাড়ি ঢোকে ওর সারা শরীর ঘামে ভেজা তাই একটা তোয়ালে নিয়ে চলে যায় স্নান করতে। বাথরুমে ঢুকে ট্র্যাকস্যুট খুলে ফেলে সাওয়ারের নিচে দাঁড়ায় শরীর একটু ঠান্ডা হতে জাঙ্গিয়া খুলে ফেলে ল্যাংটো হয়ে সারা শরীরে সাবান মেখে আবার সাওয়ার চালিয়ে স্নান করতে থাকে।
ওদিকে ওর দিদিও তনিমাও বাথরুমে যাবে বলে রেডি হয়ে ঘর থেকে বেরিয়ে বাথরুমের কাছে এসে ভিতরে জল পড়ার শব্দ শুনতে পায় দরজা ঠেলতেই খুলে যায় আর দেখে ওর ভাই পুরো ল্যাংটো হয়ে সাওয়ারের নিচে। বাপি আজ তাড়াহুড়োতে দরজা বন্ধ করতে ভুলে গেছে সেটা বুঝতে পেরেও তনিমা কিন্তু বাথরুম থেকে সরে এলোনা দাঁড়িয়ে দাঁড়িয়ে ভাইয়ের নগ্ন রূপ দেখতে লাগল – 
[+] 2 users Like gopal192's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
ওর শরীরে তখন যৌন শিহরণ খেলে চলেছে ভাইয়ের পুরুষ দণ্ড দেখে কি সুন্দর দেখতে যেমন মোটা আর বেশ লম্বা।
তনিমা ভাবতে লাগল নর্মাল অবস্থায় এতো বড় সম্পূর্ণ রূপে দাঁড়ালে কত বড় হতে পারে। ভাবতে ভাবতে নিজের হাত ওর হাফ–প্যান্টের ভিতরে ঢুকিয়ে দু–পায়ের ফাঁকে ঘষতে শুরু করেছে ভিতরটা ভীষণ চুলকোচ্ছে রাহুল ওকে আজ ভীষণ গরম করে দিয়েছে এখানে বলা প্রয়োজন রাহুল ওর স্কুলের সহপাঠী একই কলেজে ওরা ভর্তি হয়েছে।
আজ ওদের দেখা করার দিন ছিল বাইরে ভীষণ গ্রাম বলে ওর একটা একটা মাল্টিপ্লেক্সে ঢুকে সিনেমা দেখার নামে সময় কাটাতে গিয়েছিলো আর সেখানেই রাহুল প্রথমে ওকে কিস করে আর বুক দুটোকে যাচ্ছেতাই ভাবে দলাই–মলাই করে সালোয়ারের ভিতরে হাত ঢুকিয়ে দু–পায়ের ফাঁকে অনেক্ষন ধরে আঙ্গুল দিয়ে নেড়েচেড়ে ওকে গরম করে দিয়েছে আর তনিমাও রাহুলের প্যান্টের উপর দিয়ে বেশ করে চটকেছে ওর শক্ত হয়ে ওঠা কামদন্ডকে।
তনিমার ইচ্ছে করছিলো যে রাহুলের ওটা ওর দুপায়ের ফাঁকে ঢোকাতে আর তাই বাপির জিনিসটা দেখে নিজের চেরা জিনিসটাতে রস জমতে শুরু করেছে। এর মধ্যে বাপির স্নান শেষ হয়ে গেছে ঘুরে দাঁড়াতেই ও চমকে গেল দেখলো দিদি দু–চোখ বন্ধ করে প্যান্টের মধ্যে একটা হাত ঢুকিয়ে কি করছে আর অন্য হাত নিজের বুকের দুদু কে চটকাচ্ছে।
বাপি তাড়াতাড়ি তোয়ালে জড়িয়ে দিদির কাছে গিয়ে জিজ্ঞেস করলো – দিদি তুমি কি করছো এখানে আর ঢুকলেই বা কি করে।
তনিমা চমকে উঠে আমতা আমতা করে বলল নামনে দরজা খোলা ছিল তাই ঢুকে পড়েছি আর কিছু করছিনা চুলকোচ্ছিলো ঘামে ভিজে গেছে তো তাই। বলেই বাপিকে ধমক দিলো তুই কি বড় হবিনা কোনোদিন এখনো বাথরুমের দরজা বন্ধ না করেই স্নান করিস আমিতো তোকে পুরো ল্যাংটো অবস্থায় দেখে ফেললাম।
শুনে বাপি বলে উঠলো তুমিতো আমাদের বাড়ির লোক ছোট বেলাতে তুমিই তো আমাকে স্নান করিয়ে দিতে তখনো তো তুমি আমাকে ল্যাংটো দেখেছো আর আজ দেখলেই বা কি ক্ষতি হলো। তনিমা বাপিকে বাজিয়ে দেখার জন্য বলল ঠিক আছে আমিও তাহলে তোর সামনেই ল্যাংটো হয়ে স্নান করবো তুই দেখবি কিছু বলতে পারবিনা কিন্তু কাউকে।
বাপি শুধু বলল যদি মা জানতে পারে তখন কিন্তু আমাদের দুজনকেই বকা খেতে হবে। তনিমা বলল ভাই মা এখন বাড়িতে নেই শুধু তুই একবার সদর দরজা বন্ধ কিনা দেখ। বাপি তাড়াতাড়ি বেরিয়ে গেল দরজা ভালো করে বন্ধ করে ফায়ার এলো দেখলো ওর দিদি শুধু ব্রা আর প্যান্টি পরে দাঁড়িয়ে আছে।
সেটা দেখেই ওর কামদন্ডে কাঁপুনি শুরু হয়ে গেল তোয়ালের সামনেটা উঁচু হয়ে উঠলো। তনিমা বাপিকে ডেকে বলল ভাই আমার পিঠে একটু সাবান মাখিয়ে দে না প্লিজ। তনিমার ডাকে সারা দিয়ে বাপি দিদির পিঠে সাবান মাখাতে লাগল। তনিমা ওকে বলল ভাই তুই খুব ভালো সাবান মাখাতে পারিস তো দাঁড়া তুই আজ আমার সারা শরীরে সাবান মাখিয়ে দিবি বলে আমার মুখের দিকে তাকাল বলল কিরে দিবিনা বলনা ভাই।
তবুও বাপি চুপ করে দাঁড়িয়ে আছে দেখে তনিমা বলল বুঝেছি তুই আর আমাকে ভালোবাসিসনা, ঠিক আছে আমি নিজেই করে নিতে পারব বলে কপোট অভিমানে মুখ ফিরিয়ে নিলো। বাপি একটু ভেবে নিয়ে পেছন থেকে তনিমাকে জড়িয়ে ধরে বলল তুমি রাগ করোনা আমি তোমাকে ভীষণ ভালোবাসি তুমি যা বলবে আমি তাই করবা–বলে ওর ঘরে চুমু খেতে লাগল এর মধ্যে বাপির কোমরের তোয়ালে খুলে পরে গেল। তনিমা বাপির দিকে ফিরতেই দেখে ও পুরো ল্যাংটা আর ওর কামদন্ড সোজা হয়ে আছে।
ওকে ল্যাংটো দেখে তনিমাও প্রথমে নিজের ব্রা খুলে ভাইকে জড়িয়ে ধরল বলল মনে থাকে যেন আমি যা বলব তাই করবি। বাপি কিছু না বলে ঘাড় নাড়ল ওর সব অনুভূতি তখন নিজের কামদন্ডের মাথায় তার উপর ওর দিদির বুকের নরম স্পর্শ ওকে যেন কেমন আনমনা করেদিল। বাপি নিজের উত্থিত দন্ড ওর দিদির তলপেটে চেপে চেপে ধরতে লাগল।
[+] 4 users Like gopal192's post
Like Reply
#3
খুব ভালো দিদি এর আগে আমি কাউকে এভাবে দেখিনি তুমি খুব সুন্দরী যে দেখবে তোমাকে সেই আদর করতে চাইবে। তনিমা শুনে বলল কৈ তুইতো আমাকে আদর করছিসনা।
বাপি মোহাবিষ্টের মতো দিদির দিকে এগিয়ে গিয়ে নিজের ঠোঁট নিয়ে দিদির ঠোঁটে চেপে ধরল আর একটা হাত তনিমার বা বুকটা চেপে ধরল আর তাতেই তনিমা আঃ করে উঠলো বাপির কানে সেই আওয়াজ যেতেই এক ঝটকায় দিদিকে ছেড়ে দিলো বলল সরি দিদি তোমার লাগবে বুঝতে পারিনি।
তনিমা হেসে বলল নারে ভাই আমার ব্যাথা লাগেনি ওটা আমার ভালোলাগার আওয়াজ যায় বলে তনিমা দুহাত বাড়িয়ে দিলো আর বাপিও আবার ওই ভাবেই ঠোঁটে ঠোঁট চেপে বুকে চেপে ধরল। তনিমাও ভাইকে আঁকড়ে ধরে চুমু খেতে লাগল আর বুঝল ওর ভাই বেশ গরম হয়ে উঠছে আর তনিমা এটাই চাইছিলো।
চুমু খাওয়া শেষ হতে তনিমা ভাইয়ের সামনে নিচু হয়ে বসল দেখল ভাইয়ের কামদন্ড কি রকম খাড়া হয়ে দাঁড়িয়ে আছে। লোভ সামলাতে না পেরে সেটাকে ধরে সামনের চামড়া সরিয়ে দিলো আর তারপরই বেরিয়ে এলো গোলাপি একটা লিচুর মত মাথা আর তার ডগা দিয়ে রস বেরোচ্ছে।
চামড়া টেনে নামাতেই বাপির মুখ দিয়েও আঃ করে আওয়াজ বেরোলো। শুনে তনিমা জিজ্ঞেস করল কিরে ভাই লাগল নাকি বাপি মুখে কিছু না বলে মাথা নাড়িয়ে না বলল। বুঝলো নেশা ধরেছে তাই সরাসরি ভাইকে বলল এবার এটা আমি একটু আদর করি দেখ খুব সুখ পাবি তুই বলেই মুখে ঢুকিয়ে নিলো আর চুষতে লাগল মাঝে মাঝে নিচের ঝুলতে থাকা থলে হাতাতে লাগল।
বাপি অবাক হয়ে দিদিকে দেখতে লাগল আর ভাবতে লাগলো দিদি ওকে কত ভালোবাসে তাই ওর নোংড়া জিনিসটা মুখে ঢুকিয়ে আদর করছে আর তখনি ঠিক করেনিল যে ও নিজেও দিদির হিসি করার জাগাতে মুখ দিয়ে আদর করে দেবে। কিন্তু বাপীর শরীরের ভিতর যেন কেমন করছে ওর পা কাঁপছে যেন এখুনি পরে যাবে তলপেট থেকে শুরু করে একটা তীব্র শিরশিরানি ওর কামদন্ডের মাথা পর্যন্ত বয়ে চলেছে।
বাপির আর দাঁড়িয়ে থাকতে না পেরে বাথরুমের মেঝেতে বসে পড়ল এতে টোনিউমার বেশ সুবিধাই হলো ও নিজেও এবার মেঝেতে শুয়ে ভাইয়ের কামদন্ড চুষতে লাগল আর একটু পরেই বুঝতে পারল যে এবার ভাইয়ের বীর্য বেরোবে আর মনে মনে ঠিক করে নিলো ভাইয়ের বীর্য ও খেয়ে নেবে একটুও নষ্ট হতে দেবেনা।
[+] 2 users Like gopal192's post
Like Reply
#4
আর কয়েক মিনিট চোষার পর বাপীর মুখ দিয়ে ওওওওওঃ করে আওয়াজ আর সাথে ভলোকে ভলোকে বীর্য তনিমার মুখে পড়তে লাগল পরিমান এতটাই বেশি যে ওর পুরো মুখে ভোরে গেল তাই ভাইয়ের কামদণ্ড ম মুখ থেকে বের করে নিল আর বেশ কিছুটা বীর্য মেঝেতেও পরল।
বাপীর দিকে তাকাতে দেখল ওর দুচোখ বন্ধ দেখে মনে হলো ও যেন গভীর ঘুমে আছন্ন। তনিমা বুঝল একটু বিশ্রাম নিলেই ঠিক হয়ে যাবে। আর দেরি না করে কোনো রকমে স্নান সেরে নিলো তোয়ালে দিয়ে যখন গা মুছতে লাগল তখন বাপি ওকে জড়িয়ে ধরে বলল দিদি তুমি আজ আমাকে ভীষণ সুখ দিয়েছো সত্যিই তুমি আমাকে ভীষণ ভালোবাস।
শুনে মুচকি হেসে বলল আমি জানি তুইও আমাকে খুব ভালোবেসিস বলে ও ভাইকেও পরিষ্কার করে দিলো বলল ঘরে ছিল এখন অনেক সুখ বাকি আজ আমি তোকে একটা পুরুষ মানুষ বানাব দেখবি আজকের পর থেকে তুই বড় হয়ে গেছিস। এরপর দুজনে ঘরে এলো, দুজনেই ল্যাংটো তনিমা বাপীকে বলল ভাই একটু বস আমি রান্নাঘর থেকে কিছু খাবার নিয়ে আসি দুজনে খেয়ে নিয়ে তারপর আরো মজা করব।
খাবার খেতে খেতে বাপি বলল আমিও কিন্তু তোমার হিসি করার জায়গাতে মুখ দিয়ে আদর করব তুমি যেমন আমারটা করলে। শুনে তনিমা হেসে কুটি কুটি বলল ভাই তুই সেই নার্সারির বাচ্চাদের মতো কথা বলছিস আর ওদিকে প্যান্টের ভিতরে এক হাত বাড়া ঢুকিয়ে ঘুরে বেড়াস।
শুনে বাপি জিজ্ঞেস করল কেন আমি কি ভুল বললাম যে হাসছো আর আমার প্যান্টের ভিতরে বাড়া নিয়ে গুড়ে বেড়াই কথারই বা অর্থ কি।
তনিমা বলল দ্বারা আগে হাত ধুয়ে না আমিও হাত ধুয়ে আসছি তারপর তোকে সব কিছু শেখাব। দুজনে মুখ–হাত ধুয়ে ঘরে এল এসেই বাপির বাড়া ধরে টেনে কাছে নিয়ে এল বলল ছেলেদের এটাকে বাড়া বা ধোন বলে আর নিজের ঠ্যাং ফাক করে বলল এটাকে গুদ বলে এর ভিতরে বাড়া বা ধোন ঢুকিয়ে কোমর নাড়ানোকে চোদাচুদি বা গুদ মারা। আর মেয়েদের বুকে এইযে দুটো বল এদুটোকে মাই বলে আর আজকের পর থেকে আর ঐসব হিসির করার জিনিস দুদু বলবিনা মনে থাকবেতো।
বাপি মাথা নেড়ে হ্যা বলল। তনিমা বলল না এবার আমার গুদ তা চেটেদে বলে বিছানাতে ঠ্যাং ফাক করে শুয়ে পড়ল। বাপিও তাই গুদের ঠোঁট ফাক করে দেখতে লাগল দিদির গুদের ভিতর একটা মাংস পিন্ড মাথা উঁচু করে রয়েছে বাপি সেটাকে দু–আঙুলে চেপে ধরতেই তনিমা ছটফট করে উঠল মুখে আহঃ করে উঠলো বলল ভাই আঙ্গুল নয় জিভ দিয়ে নাড়া কোঁঠটাকে খুব সুখ হয় এতে আমার।
বাপিও বাধ্য ছেলের মতো তাই করতে লাগল। গুদ চোসানো বা চোদন হয়নি রাহুলের সাথে আর সেটা হয়নি শুধু জায়গার অভাবে। ভাইকে লাইনে এনে রাহুলকে বাড়িতে নিয়ে আসতে পারব মা যখন মহিলা ক্লাবে যাবে। তনিমার আর তরসইছেনা ভাইয়ের বাড়া গুদে নিতে তাই ভাইকে তুলে দিলো বলল তোর বাড়া এবার আমার গুদে ঢোকাবি আর চুদবি আমাকে।
বাপি অবাক হয়ে বলল তোমার গুদে জায়গা কোথায় যে আমার বাড়া ঢুকবে। তনিমা শুনে বলল সেটা তোকে ভাবতে হবেনা তুই আমার বুকের উপরে আয় আর তোর বাড়া আমার গুদের চেরাতে ঠেকা তারপর আমি দেখাচ্ছি কোথায় ঢোকাবি না তাড়াতাড়ি কর না হলে মা এসে যাবে ৮–টা বেজে গেছে।
[+] 2 users Like gopal192's post
Like Reply
#5
বাপি তনিমার বুকে উঠে এল আর তনিমা বাপির বাড়া ধরে গুদের ফুটোতে সেটা করে বলল না এবার আস্তে আস্তে চাপ দে কথামত বাপিও চাপ দিতে লাগল আর অবাক হয়ে গেল যে বাড়া ওর দিদির গুদে ঢুকছে এক জায়গাতে এসে আর বাড়া ভিতরে ঢুকছে না দেখে বলল আর তো ঢুকছেনা .
তনিমা বলল দ্বারা ঠিক ঢুকবে আর পুরোটাই ঢুকবে এর আগেতো আমার গুদে কেউ ঢোকেনি তাই তুই তোর বাড়া একটুখানি বাইরের দিকে টেনে নিয়ে বেশ জোরে একটা ধাক্কা দে দেখবি ঠিক ঢুকে যাবে। বাপিও সেই মত কাজ করল আর ভস করে পুরো বাড়াটাই গুদে ঢুকে দুজনের তলপেট একসাথে লেপ্টে গেল। ওদিকে তনিমা অসহ্য যন্ত্রনায় ঠোঁটে ঠোঁট চেপে পরে আছে বাপি দেখলো ওর দু–চোখের কল বেয়ে জল বেরোচ্ছে।
বাপি ঘাবড়ে গিয়ে জিজ্ঞেস করল দিদি আমি তোমাকে ব্যাথা দিলাম আমি বের করে নিচ্ছে। শুনে তনিমা বলল আমি কি তোকে বের করতে বলেছি এতো কষ্ট করে তোর বাড়া গুদে ঢোকালাম সেটা কি বের করে নেবার জন্ন্যে। একটু চুপ করে আমার মাই টেপ আর চোষ ব্যাথা কমে যাবে আমার প্রথম বার চোদাতে গেলে একটু ব্যাথা লাগে সবারই আমার লেগেছে। দেখবি একটু পরেই ঠিক হয়ে যাবে।
বাপি মুখের উপরে শুয়ে শুয়ে দিদির মাই একটা টিপতে আর কেটে চুষতে লাগল আর তাতেই দিদির ব্যাথা কমে পেল। তনিমা বলল না ভাই এবার আমাকে চোদা শুরু কর প্রথমে ধীরে ধীরে তারপর যত জোর আছে সব জোর লাগিয়ে আমাকে ঠাপাবি। বাপি বলল তোমাকে তো চুদতে বলেছ আবার ঠাপাতে বলছো। বোকা গুদে বাড়া দিয়ে ধাক্কা বাড়াকে ঠাপানো বলে না এবার কথা বন্ধ করে বেশ করে ঠাপিয়ে যা আমাকে সুখ দে।
বাপিও এবার বেশ ঠাপাতে লাগল ওদিকে ওর দিদি সুখে শীৎকার দিতে দিতে জল খসাতে লাগল প্রায় আধ ঘন্টা ঠাপিয়ে দিদির গুদে আবার বীর্য ঢেলে দিয়ে ক্লান্তিতে দিদির বুকের উপর শুয়ে পড়ল। দুজনেরই সময়ের জ্ঞান ছিলোনা বাইরের দরজাতে বেল বাজতে তনিমার হুস এলো বুঝল মা চলে এসেছেন। তাই ভাইকে বুকে থেকে উঠিয়ে বলল তাড়াতাড়ি প্যান্ট পড়েন নিজেও খব দ্রুততার সাথে একটা নাইটি গলিয়ে দরজা খুলতে গেল।
বাপি প্যান্ট পরে বাথরুমে গিয়ে হিসি কোরে হাত মুখ ধুয়ে বেরিয়ে এলো। সোজা মায়ের ঘরে গিয়ে মাকে জড়িয়ে ধরে বলল – আজ তোমার এতো দেরি হলো কেন।
শুনে মা মুচকি হেসে বলল – তোর শুধু আমার দেরি দেখা সভাব যখন তোর বাবা দেরি করেন তখন তো কৈ কিছু বলিসনা।
বাপি বলল – দেখো মা বাবার কাজ রোগীর সেবা করা তার তো দেরি হতেই পারে তুমিতো শুধু তোমার ক্লাবে যাও। আর তাছাড়া আমিতো শুধু ছোট থেকে তোমার কাছে থাকতেই বেশি ভালোবাসি তাই জিজ্ঞেস করলাম, তুমি কি রাগ করলে মা।
শুনে নীলিমা দেবী হেসে ফেললেন বললেন তোর কথায় রাগ করতে পারিরে, বোকা ছেলে আমিতো এমনি বললাম – এবার আমাকে ছাড় পোশাক পাল্টাব। বাপি ছেড়ে দিয়ে বাইরে গেল বসার ঘরে গিয়ে টিভি চালিয়ে দেখতে লাগল। এরই মধ্যে তনিমা চা বানিয়ে নিয়ে এসে জিজ্ঞেস করল ভাই মা ঘর থেকে বেরোয়নি।
বাপি উত্তর দিলো কাপড় পাল্টে আসছেন তুমি এখানে রাখো মা এলে তিনজন একসাথে চা খাবো। তনিমা ভাইয়ের সামনে রাখা ছোট টেবিলে ট্রে নামিয়ে রাখল আর তখনি বাপির নজর পড়লো দিদি ঝুলন্ত মাই দুটোর দিকে লোভ সামলাতে না পেরে বড় গলার নাইটির ফাঁকে হাত ঢুকিয়ে দিয়ে টিপতে লাগল।
তনিমা কপট রাগ দেখিয়ে বলল আবার আমার মাইতে হাত দিয়েছিস একটু আগে এদুটো টিপে টিপে ব্যাথা করে দিয়েছিস। বাপি ওর দিদির কথা শুনে হাত বের করে নিলো তনিমা বুঝলো ওর ভাই খুব সিরিয়াসলি নিয়েছে ওর কথা। তাই ভাইয়ের পাশে বসে প্যান্টের উপর দিয়ে বাড়াটা চেপে ধরে বলল আরে আমিতো তোকে এমনি বললাম তোর যখন ইচ্ছে হবে আমার মাই -গুদ -এ হাত দিবি কোনো অনুমতি নিতে হবে না তবে সবার চোখ বাঁচিয়ে।
বাপির হাত ওর মাইতে লাগিয়ে বলল নে তোর যা ইচ্ছে কর তবে তাড়াতাড়ি মা এখুনি এসে যাবেন। তনিমা ভাইয়ের বাড়া চটকাতে লাগল আর ভাই দিদির মাই টিপতে লাগল এভাবে কিছুক্ষন চলার পর মায়ের আসার আওয়াজ পেয়ে দুজনে ঠিক হয়ে বসল। মা এসে বাপির আর একপাশে বসল তনিমা চা কাপে ঢেলে মা ভাইকে দিয়ে নিজেও নিল।
[+] 3 users Like gopal192's post
Like Reply
#6
রাত আটটা বেজে গেছে নীলিমা দেবী রান্না ঘরের দিকে গেলেন রাতের খাবার ব্যবস্থা করতে। কেননা সকালে একজন রান্নার লোক আসে সে দু বেলার রান্না করে রেখে যায় রাতে ভাত বা রুটি যেটাই হোক সেটা নীলিমা দেবী নিজেই করে ফেলেন। রান্না ঘর থেকে ওদের মা ডাকলেন তনি একবার শুনে যা।
তনি যেতে মা বললেন হ্যারে রাতে কি করব রুটি পরোটা না ভাত। তনিমা বলল মা ভাত করো বাবা ও ভাই ভাত খেতে ভালোবসে আর তুমিও তো ভাত খেতেই বেশি ভালোবাসা তাইনা মা নীলিমা দেবী হেসে বললেন আমি ভাত করব ঠিক করেছিলাম তবুও জিজ্ঞেস করলাম। তনিমা রান্না ঘর থেকে বেরিয়ে দেখল টিভি বন্ধ ঘরে গিয়ে দেখে ভাই বিছানাতে আধ সোয়া হয়ে নিজের ক্লাসের একটা বই দেখছে।
তনিমা ওর হাত থেকে বই কেড়ে নিয়ে বলল ভাই আমাকে একবার চুদে দে গুদটা ভীষণ রসিয়ে গেছে তোর বাড়া গেলার জন্ন্যে। শুনে বাপি চোখ বড় করে বলল এ তুমি কি বলছো মা বাড়িতে রয়েছে জানতে পারলে কি হবে বুঝতে পারছো। তনিমা বলল বাড়া খাড়া হয়ে আছে ওদিকে মায়ের ভয় তোর ভয় নেই ভাই আধ ঘন্টার আগে মা এদিকে আসবে না তুই ঢোকা – বলেই নাইটি কোমর অব্দি গুটিয়ে ঠ্যাং ফাক করে দিলো।
বাপি তাই দেখে বারমুডার ভিতর থেকে বাড়া বের করে সোজা গুদে চেপে ধরে ঢোকাতে লাগল এবার কিন্তু চোদার মজা দুজনের কেউই পেলোনা সেটা মা বাড়ি থাকার জন্ন্যে অল্পের মধ্যেই দুজনের রস খসে গেল।
দু ভাইবোন একই ঘরে রাতে ঘুমোয় তবে আলাদা দুটো সিঙ্গেল খাটে।রাতে ভালো করে চোদা যাবে তাই আর আক্ষেপ রইলো না। যথা রীতি খাওয়া সেরে নিলো ওদের বাবার আস্তে এগারোটা বাজবে ফোন করে জানিয়েছে। মার খাওয়া হয়নি বাবা এলে একসাথে খাবেন। তাই আমরা টিভি চালিয়ে একটা সিনেমা দেখছি তনিমা বার বার ঘড়ি দেখছে দেখে নীলিমা দেবী জিজ্ঞেস করলেন হ্যারে বার বার ঘড়ি দেখছিস কেন।
মা না বুঝলেও বাপি জানে যে ওদের বাবার আসার জন্ন্যে অপেক্ষা করছে দিদি যত তাড়াতাড়ি বাবা আসবেন তত তাড়াতাড়ি সব মিটবে আর দু ভাইবোন আয়েস কর চোদাচুদি করতে পারবে। তনিমা বলল না প্রায় এগারোটা বাজে বাবা এখনো এলোনা। তনিমার কথা শেষ হতেই ডোর বেল বাজলো শুনেই তনিমা দৌড়ে গেল দরজা খোলার জন্ন্যে।
এটা শুধু আজ নয় রোজ ও বাবার জন্ন্যে অপেক্ষা করে। একটু পরে বাবার হাতের ব্রিফকেস নিয়ে আগে আগে তনিমা পিছনে প্রণব বাবু। বাবার ঘরে ব্রিফকেস রেখে এক গ্লাস ঠান্ডা জল এনে দিলো এটাও রোজকার নিয়মের মধ্যে পরে। মেয়ের হাত থেকে জল নিয়ে খেয়ে উঠে ঘরে গেলেন পিছনে নীলিমা দেবী।
প্রণব বাবু ও নীলিমা দেবী একটু পরে বেরিয়ে এলেন সোজা খাবার টেবিলে বসলেন তনিমা দুজনকে খেতে দিলো এটাও বর্তমানে একটা নিয়মে দাঁড়িয়েছে। খাওয়া শেষে দুজনে হাত মুখ ধুয়ে সোজা নিজেদের ঘরে আর তনিমা সমস্ত বাসন নিয়ে রান্না ঘরে রেখে টেবিল পরিষ্কার করে নিজেদের ঘরে গেল। বাপিও টিভি বন্ধ করে সোজা বিছানাতে গিয়ে দিদির উপর ঝাঁপিয়ে পড়ল। প্রায় ঘন্টা দুয়েক দাপাদাপি করে গুদ বাড়া শান্ত করে ঘুমিয়ে পড়ল।
সকালে সবার আগে ওঠে বাপি, উঠে বাথরুমে গিয়ে হাগু হিসু সেরে দিদিকে ডেকে দিলো তারপর গিয়ে খবরের কাগজে খেলার পাতা দেখতে লাগল। দিদি বাথরুম থেকে বেরিয়ে রান্না ঘরে গেল চা বানাতে। চা এনে খাবার টেবিলে রেখে বাবা-মা কে ডাকল চা খাবার জন্ন্যে।
প্রণব বাবু এসে মেয়েকে ও ছেলেকে জড়িয়ে ধরে একটু আদর করে চা খেয়ে স্নান করে বেরিয়ে গেলেন- হাসপাতালেই ব্রেকফাস্ট সেরে নেন -বেরোবার সময় বলে গেলেন যে আজ বিকেলের মধ্যেই ফিরবেন। রান্নার মাসি ও কাজের মাসি সব কাজ শেষ করে চলে গেল ওদের মা স্নানে গেছেন বাপি গেছে জগিং করতে ফিরেই ব্রেকফাস্ট করবে তনিমা ভাইয়ের জন্ন্যে রোজ বসে থাকে একসাথে খাবে বলে।
মা স্নান সেরে পুজো করে বেরিয়ে বললেন আজ আমাকে একটু পরেই বেরোতে হবে ফিরতে ফিরতে বিকেল হয়ে যাবে তোমরা যেন কোথাও যেও না। একথা বলে মা নিজের ঘরে গেলেন পোশাক পাল্টে নিজের ব্যাগ হাতে নিয়ে বেরোলেন বললেন আমি ক্লাবেই খেয়ে নেব তোমরা স্নান কোরে খাওয়া দাওয়া সেরে বিশ্রাম করো।
[+] 1 user Likes gopal192's post
Like Reply
#7
মা বেরিয়ে গেলেন তনিমা দরজা বন্ধ করে এসে বাপিকে বলল ভাই তোর সাথে আমার কথা আছে আমি আগেই বলে রাখছি আমাকে না করতে পারবিনা।
বাপি জিজ্ঞেস করল কি বলবে বল –
তনিমা বলল দেখ ভাই আমার একজন ছেলে বন্ধু আছে সে আমাকে চুদতে চায় আর আমিও চাই যে ও আমাকে চুদুক কিন্তু জায়গার অভাবে চোদাচুদি হয়নি তাই ভাবছি আমি আজ একটু পরে ওকে ডেকে নেব আর ওর কাছে চোদন খাব আর তুই কিন্তু কাউকে বলবিনা।
বাপি সব শুনে বলল তো ছেলে বন্ধু আসবে ভালো কথা সে এসে তোকে ল্যাংটো করে চুদবে সেটাও ঠিক আছে কিন্তু আমি কি করব দিদি। ভাবলাম দুপুরে খেয়ে উঠে তোকে একবার চুদবো কিন্তু সেটা আর হবেনা।
তনিমা হেসে বলল তুই এতো চিন্তা কেন করছিস আমার মেয়ে বন্ধুরা সুযোগ পেলে তোর কাছে গুদ খুলে চোদাবে – তুই চাইলে কোন একজনকে ডেকে আন্তে পারি।
বাপি শুনে বলল তাহলে তো সমস্যা মিটে গেল ওকেও তাহলে ডেকে আমরা সবাই একসাথে চোদাচুদি করব। তনিমা ভাইয়ের কাছে থেকে সবুজ সঙ্কেত পেয়ে প্রথমে রাহুল কে ফোন করল রাহুল সব শুনে খুব খুশি হয়ে তখনি আস্তে চাইলো কিন্তু তনিমা ওকে বলল তুই দুটো নাগাদ চলে আয় আমরাও স্নান খাওয়া সেরেনি।
রাহুলের সাথে কথা বলে ফোন কেটে দিয়ে আবার ফোন করল কাকে জানিনা কিন্তু ফোন রেখে দিয়ে আমাকে বলল ভাই তোর ভাগ্য আজ খুব ভালো আমার দুই বন্ধু আসছে পারবি দুজনকে সামলাতে। বাপি একটু চিন্তা করে বলল পারবো কিনা জানিনা তবে আমি পুরো চেষ্টা করব।
কথা শেষ করে দুজনে স্নান খাওয়া সেরে নিয়ে বসার ঘরে টিভি চালিয়ে বসল দুটো প্রায় বাজে ঘড়িতে দেখে ভাইকে বলল তুই আমাকে আন্দাজে বল কে আগে আসবে – আমার দুই বান্ধবী নাকি রাহুল ?
বাপি একটু ভেবে বলল আমার মনে হয় তোমার দুই বান্ধবী আগে আসবে।
বাপির কথা শেষ হোতেই দরজার ঘন্টা বেজে উঠলো সাথে সাথে তনিমা উঠে দরজা খুলতে গেল আর একটু বাদে দুটি মেয়েকে নিয়ে ঢুকলো বলল তোর কথাই ঠিক হলো তোর একটা গিফট পাওয়ানা রইলো। কাছে এসে বাপির সাথে পরিচয় করাতে বলল এর নাম সুজাতা সবাই আমরা ওকে সুজি বলেই ডাকি ও খুব সেক্সী জানিস আর এর নাম তাপসী আমরা ডাকি তপু বলে।
বাপি সুজি বা সুজাতার দিকে তাকিয়ে দেখতে লাগল বেশ ফর্সা ঠোঁট দুটো ভারী সুন্দর দেখলেই চুমু খেতে ইচ্ছে করবে বুকের উপর ওর দিদির থেকেও বড় বড় দুটো মাই সরু কোমর সুন্দর দুটি পা ঝকঝকে। বাপিকে দেখে দাঁত দিয়ে ঠোঁট কামড়ে ধরে কামুক চোখে তাকিয়ে আছে।
তপু সেও বেশ সুন্দরী সাধারণ দেখতে গায়ের রং একটু চাপা কিন্তু তবে ওভারঅল অনেক ছেলেই ওকে দেখলে আদর করতে চাইবে। তপু সাধারণ ভাবেই বাপির দিকে তাকিয়ে হাত বাড়িয়ে দিলো বাপিও হাত বাড়িয়ে ওর হাত ধরল আর নিজের একপাশে টেনে বসালো তাই দেখে সুজি এসে সোজা বাপির কোলে বসে পড়ল।
বাপি প্রথমে একটু ঘাবড়ে গেলেও কোলে বসাতে বেশ ভালো লাগতে লাগল। সুজি কোলে বসে একহাতে বাপির গলা জড়িয়ে ধরে নিজের ঠোঁট চেপে ধরল বাপির ঠোঁটে, সুজির দুটো মাই একদম চেপে বসে গেল বাপির বুকে। বাপি চুমু খেতে খেতে সুজির পাছা টিপতে লাগলো। তপু ওদের দেখে একটু উত্তেজিত হয়ে পাশ থেকেই বাপিকে জড়িয়ে ধরে ওর গালে গাল ঘষতে লাগল।
তনিমা ওদের দিকে তাকিয়ে দেখতে লাগল ভাবছে রাহুল কখন আসবে। আবার দরজার ঘন্টা বাজতেই এবার দৌড়ে গেল আর দরজা খুলে দেখে রাহুলকে সাথে সাথে রাগ দেখিয়ে বলল তোর সময় জ্ঞান একদম নেই ওদিকে আমার দুই বান্ধবী বাপিকে কি ভাবে আদর করছে দেখ বলে ওকে ধরে সোজা বাপির সামনে নিয়ে এলো।
এবার রাহুলও তনিমাকে জড়িয়ে ধরে আদর করতে লাগল আর টেনে সামনের সোফাতে ফেলে মাই টিপতে আর চুমু খেতে লাগল। ওদের দিকে একবার তাকিয়ে সুজির ঠোঁট ছেড়ে এবার ওর দুটো মাই দেখতে লাগল আর হাত দিয়ে টপের সামনের বোতাম খুলতে লাগল আর হাত গলিয়ে খুলে পশে রেখে দিয়ে ব্রা বাঁধা মাই দুটো টিপতে লাগল এবার সুজি নিজেই পিছনে হাত নিয়ে ব্রার হুক খুলে দিয়ে বলল নাও এবার ভালো করে টেপ আর চোস।
বাপি মাই চুষতে শুরু করল আর একটা টিপতে লাগল ওর দিদির দিকে চোখ যেতেই দেখলো দিদি পুরো ল্যাংটো আর তাই দেখে উঠে দাঁড়িয়ে সুজিকে দাঁড় করলো আর ওর স্কার্ট আর প্যান্টি খুলে দিলো। এবার তপুকে কাছে টেনে ওকে ওর সব খুলে ল্যাংটো করে দিলো আর তাতে তপু একটু লজ্জা পাচ্ছিল এক হাতে নিজের গুদ আর একটা হাতে দুটো মাই আড়াল করার চেষ্টা করতে লাগল।
[+] 2 users Like gopal192's post
Like Reply
#8
এতক্ষনে বাপি কথা বলল আর বেশ গম্ভীর ভাবে – দেখো তপু তোমার যদি লজ্জা লাগে তো জামা কাপড় পরে বাড়ি চলে যাও। শুনে তপু তাড়াতাড়ি হাত সরিয়ে নিলো আর ওর সামনে এসে বলল আমাদের দুজনকে ল্যাংটো করে নিজে জামা কাপড় পরে আছো সেটা হবেনা। সুজিও ওর কথায় সায় দিলো আর দুজনে মিলে বাপিকে ল্যাংটো করে দিলো।
ওর বাড়া তখন ঠাটিয়ে সোজা হয়ে আছে আর তাই দেখে সুজি বাপির সামনে হাটু গেঁড়ে বসে বাড়ার মুন্ডিটা একবার বুড়ো আঙ্গুল দিয়ে ঘষে সোজা মুখে চালান করে দিলো তপুও চুপ করে থাকলো না সেও বসে পরে ওর বিচি দুটো জিভ দিয়ে চাটতে লাগল। তনিমা রাহুলের বাড়া চুষতে চুষতে ওদের দেখতে লাগল একটু চোষা খেয়েই রাহুল গলগল করে ওর সব বীর্য ঢেলে দিলো তনিমার মুখেই।
তনিমা সব বীর্যটা গিলে ফেলে রাহুলকে বলল এই তোমার ক্ষমতা গুদের বদলে মুখে মাল খালাস করলে ওদিকে দেখো ভাই সেই থেকে বাড়া চোষাচ্ছে কিন্তু এখনো একবারও মাল ফেলেনি। তনিমা ওর ভাইয়ের উদ্দেশ্যে বলল ভাই এবার সুজির গুদে ঢুকিয়ে আছে করে চুদে দে।
দিদির কথামত সুজিকে সোফায় শুইয়ে দিয়ে গুদের ঠোঁট ফাক করে ফুটোটা একবার দেখে নিয়ে বাড়া ঠেকিয়ে চাপ দিতে লাগল কিন্তু কিছুতেই ঢোকাতে পারছে না তাই দেখে তনিমা এসে গুদের ফুটোতে বাড়া ঠিক মত সেট করে দিয়ে বলল এবার ঠাপ মার্। বাপিও তাই শুনে একটা ঠাপ লাগালো তাতে বাড়ার মুন্ডিটা ওর গুদে ঢুকে যায় সুজি আহঃ করে একটা আওয়াজ করল সেটা সুখের না দুঃখের বাপি সেটা বুঝতে পারল না।
এবার ধীরে কোমর নেড়ে পুরো বাড়া সুজির গুদে ঢুকিয়ে দিলো আর ঠাপাতে লাগল সুজি সুখে পাগলের মতো মাথা নাড়াতে লাগল আর মুখ দিয়ে খিস্তি করতে লাগল – বোকাচোদা আমাকে চুদে চুদে গুদ ফাটিয়ে দে, চুদিয়ে যে এতো আনন্দ পাওয়া যায় আগে বুঝতে পারিনি। চোদ চোদ তোকে দিয়ে আমার গুষ্টির গুদ মাড়াব এইসব বলতে বলতে গুদের রস খসিয়ে নিস্তেজ হয়ে পড়ল।
ওদিকে তপু ওদের চোদা দেখে গরম খেয়ে মেঝেতে বসে আঙ্গুল দিয়ে গুদ খেঁচতে লেগেছে। ও কিই বা করবে দুটো গুদে দুটো বাড়া ঢুকেছে রাহুল তনিমাকে চুদছে বাপি সুজাতাকে চুদছে। তনিমা চোদা খেতে খেতে ই বাপিকে বলল ভাই এবার ওকে ছেড়ে তপুর গুদ মার্ ও বেচারি আর পারছে না।
শুনে বাপি সুজির গুদ থেকে বাড়া বের করে মেঝেতেই তপুকে ফেলে ওর গুদে পড়পড় করে নিজের বাড়া চালিয়ে দিলো তপু গুদে সরু বেগুন ঢুকিয়েছে কিন্তু বাড়া এই প্রথম ঢুকছে তাই একটু ব্যাথা পেয়ে আঃ করে উঠলো কিন্তু বাপির এসব সোনার সময় নেই সে তার বাড়া এবার ঝড়ের গতিতে চালিয়ে দিয়েছে পরিনাম তপু বেশ কয়েকবার রস খসিয়ে দিয়েছে।
বাপির অবস্থাও কাহিল বেশ কয়েকটা জব্বর ঠাপ দিয়ে তপুর গুদ ভাসিয়ে বীর্য ঢেলে দিলো। বাপি তপুর বুকে শুয়ে পড়ল আর দুহাতে দুটো মাই খামছে ধরল।
রাহুল ন্যাতানো বাড়া নিয়ে বসে আছে তনিমার গুদের জল খসেনি তাই রাহুলকে বলছে বোকাচোদা চুদতে এসেছে জল খসাবার ক্ষমতা নেই বলে উঠে বাপির কাছে এলো লালঝোল মাখা বাড়া হাতে নিয়ে মুখে ঢুকিয়ে চুষতে লাগল মিনিট দশেক চুস্তেই বাপির বাড়া আবার টনটন করতে লাগল বাপিকে নিচে ফেলে তনিমা নিজে ওর উপরে উঠে ঠাপাতে লাগল মিনিট কুড়ি ঠাপিয়ে জল খসিয়ে দিলো।
ভাইয়ের বুকে শুয়ে একটু বিশ্রাম নিয়ে উঠে পড়ল ঘড়ি দেখলো চারটে বাজে কিন্তু ওর ভাইয়ের বীর্যপাত হয়নি তাই সুজি কে বলতেই সুজি দু পা ফাঁক করে দিলে বাপি সুজিকে ঠাপিয়ে ওর গুদে পুরো মাল ঢেলেদিল। রাহুল বেচারি মাথা নিচু করে বসে আছে বাপির ক্ষমতা দেখে অবাক হয়ে গেছে।
রাহুল আগে বেরোল পরে তপু আর সুজি। বেরোবার আগে সুজি বলল তুমি যে এতো ভালো চুদতে পারো দেখে অবাক হলাম এর আগে দুজনের কাছে চুদিয়েছি কিন্তু আমার রস খসাতে পারেনি। কালকে আমি আমার পরের বোনকে নিয়ে আসব ওর গুদে এখনো কেউ বাড়া ঢোকায়নি তোমাকে দিয়ে উধবোধন করাবো বলে একটা চুমু দিল।
[+] 2 users Like gopal192's post
Like Reply
#9
রাতের বেলা দুই ভাইবোন চোদাচুদি করে ঘুমিয়ে পড়ল। সকালে উঠে বাপি গেলো জগিং করতে ফিরল বেলা দশটা নাগাদ এসে স্নান সেরে নিয়ে প্রাতরাশ খেলো তনিমার সাথে। আজ আর মা বেরোবেন না দুই ভাইবোনের মন খুবই খারাপ।
বেলা বারোটা নাগাদ তনিমা বলল – ভাই বাড়িতে থেকে কি করবি তার চেয়ে ছিল আমরা দুজনে সিনেমা দেখে বাইরে খেয়ে রাতে ফিরব, তুই যদি রাজি থাকিস তো বল মাকে বলি। বাপি একটু ভেবে নিয়ে বলল যা মাকে বল শুনে তনিমা বাপির কাছে এসে ওর ঠোঁটে চুমু দিয়ে বলল আমার সোনা ভাই – বলে মার কাছে গেল পারমিশন নিতে।
একটু বাদে তনিমা আর ওদের মা বেরিয়ে এলো বাপিকে উদেশ্য করে বললেন – তা তোমরা দুজনেই যাবে নাকি তোমাদের আরো বন্ধু-বান্ধব যাবে সাথে। তনিমা সাথে সাথে উত্তর দিলো না না আমরা দুজনেই যাবো আমাদের মধ্যে আর কাউকে চাইনা আমরা তাইনা ভাই – বলে বাপির দিকে তাকাতেই বাপি বলল – হ্যা আমরা দুজনেই যাবো আর আমাদের এমন কোনো বন্ধু নেই যে তাদের সাথে নিতে হবে তাই না দিদি। তনিমা ইতি বাচক সঙ্কেত দিতেই ওদের মা বেশ খুশি হলেন বললেন আমিও চাইনা তোমরা বন্ধুদের সাথে সময় কাটাও কলেজের বন্ধু কলেজেই মানায়।
দুপুরে ভাই-বোন আর ওদের মা একসাথে খাবার খেয়ে নিলো তারপর তৈরী হয়ে বেরোলো দুজনে তনিমা নিজেই গাড়ি চালায় বাপিও চালাতে জানে তবে হাত ততটা পাকা হয়নি ওর। বেরোবার সময় মা বার বার করে সাবধানে গাড়ি চালাতে বললেন তনিমাকে। পদের বাড়ির থেকে একটু দূরেই একটা মাল্টি প্লেক্স আছে সেখানে গিয়ে গাড়ি পার্ক করে দুজনে টিকিট কেটে সিনেমা দেখতে ঢুকলো।
একটা ইংরেজি বই চলছে নিজেদের সাইট গিয়ে বসল ওদের বক্সে সেখানে তিনটে সিট্ রয়েছে তনিমা একদম শেষের সাইট বসে বাপিকে পশে বসল তখনও সিনেমা শুরু হয়নি। একটু বাদেই হলের লাইট নিভে গেল দুএকটা বিজ্ঞাপন চলছে এর মধ্যে বাপীর পাশের সিটে একটি মেয়ে এসে বসল দেখে ব্যাপী ওর দিদির দিকে ঘেসে বসল।
সিনেমা শুরু হলো শুরুতেই একটা বেডরুমের সিন্ নায়ক -নায়িকা বিছানাতে উলঙ্গ হয়ে জড়াজড়ি করছে। ব্যাপী এর আগে এরকম ধরণের সিনেমা আগে দেখেনি তাই মন দিয়ে দেখতে লাগল আর নিজের শরীরে যৌন উত্তেজনা বাড়তে লাগল। ব্যাপী এবার নিজের হাত ওর দিদির পিঠের দিকে নিয়ে একটা মাই ধরে টিপতে লাগল।
তনিমাও খুব মন দিয়ে সিনেমা দেখছিল মনে হলোনা যে বাপির মাই টেপাতে ওর মনোযোগ নষ্ট হয়েছে। হঠাৎ একটা হাত বাপির প্যান্টের উপর দিয়ে ওর বাড়ার উপরে পড়ল আর একটু একটু করে ওর বাড়া টিপতে লাগল। ব্যাপী বুঝলো ওর দিদিরও ওর মতো অবস্থা তাই একটু ভালো করে যাতে ওর বাড়া টিপতে পারে ওর দিদি তাই দুটো পা যথা সম্ভব ফাক করে দিয়ে দু-হাতে দিদির দুটো মাই টিপতে লাগল।
বেডরুম সিন্ শেষ হতেই তনিমা বাপির কানে কানে বলল ভাই কেউ দেখে ফেলতে পারে বলে ওর দুটো হাত নিজের দুহাতে ধরে সরিয়ে দিলো। বাপির বাড়ার উপরে হাতটা এখনো আছে দিদির দুটো হাত তো আমার দুটো হাত ধরে আছে। ঘাড় ঘোরাতেই দেখে যে পাশে বসা ,মেয়েটি ওর বাড়া টিপছে বাপি ভেবে অবাক হলো একটা অচেনা মেয়ে কি ভাবে একটা অচেনা ছেলের বাড়াতে হাত দেয়। বাপি এবার ওর দিদিকে ব্যাপারটা দেখালো আর দেখেই তনিমা ওই মেয়েটির হাত চেপে ধরে সরিয়ে দিলো।
মেয়েটি একটু ভয় পেয়ে গেছে বুঝে তনিমা বাপির কাছে ঝুকে মেয়েটিকে বলল তোমার সাহস তো কম নয় তোমাকে দেখেতো ভালো মেয়ে মনে হচ্ছে। মেয়েটি এবার তনিমাকে বলল ওই সিনটা দেখে উত্তেজনার বসে করে ফেলেছি , তনিমা ভালো করে মেয়েটিকে দেখলো বেশ সুন্দরী বুকের উপরে বেশ বড়সড় দুটো মাই ওর নিজের থেকেও বড় তনিমা এবার আরো চমকে গেলো যখন দেখলো মেয়েটির একটা হাত ওর স্কার্টের নিচে বুঝলো যে ও গুদে আঙ্গুল চালাচ্ছে।
তনিমা মেয়েটিকে বলল তুমি যেমন আমার ভাইয়ের জিনিসে হাত দিয়েছো আমার ভাইও তোমার জিনিসে হাত দেবে আর তুমি বাধা দিতে পারবেনা।
শুনে মেয়েটি বলল আমিতো চাই কেউ আমার মাই গুদ ঘেটে চুদে দিক। ওর মুখের ভাষা শুনে তনিমা বুঝলো যে এই মেয়ে ওদের দলের তাই এবার নিজের একটা হাত নিয়ে ওর স্কার্টের নিচে ঢুকিয়ে দিলো আর হাত ঢোকাতেই আর একটা চমক ওর নিচে কোনো প্যান্টি নেই তনিমা ভাবতে লাগল এতো ভীষণ সেক্সী মেয়ে।
মেয়েটিকে জিজ্ঞেস করলো তোমার নাম কি ? মেয়েটি বলল আমার নাম পারমিতা ডাক নাম টুসি তোমরা আমাকে টুসি বলে ডাকলেই খুশি হবো। তনিমা এবার নিজের আর বাপির পরিচয় দিলো আর জিজ্ঞেস করল এখানে চোদাবে কি করে? শুনে একটু হেসে বলল তোমার ভাইকে বল প্যান্টের জিপার খুলে বাড়া বের করতে আমি ওর কোলে বসে আমার গুদে ওর বাড়া ঢুকিয়ে নেবো বলেই অনুমতির অপেক্ষা না করেই নিজেই বাপির জিপার টেনে নামিয়ে বাড়া টেনে বের করে দেখেই ওয়াও কি কিউট বলে বাপির দিকে তাকাল আর মাথা নিচু করে বাপির বাড়া মুখে ঢুকিয়ে নিলো – বেশ জোরে জোরে চুষতে লাগল কিছুক্ষন চোষার পরে মুখ তুলে বলল এবার তোমার বাড়া আমি গুদে ঢোকাব এটাই আমার গুদে প্রথম বাড়া ঢোকান – বলেই পিছন থেকে স্কার্ট উঠিয়ে বাপির কোলে উঠে বাড়া ঢোকাতে লাগল।
বাপির বাড়াটা বেশ মোটা আর লম্বা তাই মেয়েটির গুদে প্রথম বাড়া নেওয়া কিছুতেই ঢুকছে না অসহায় ভাবে তনিমার দিকে তাকাল তনিমা বুঝে গেল এবার তাকে কি করতে হবে বাপির বাড়া ধরে বলল তোমার গুদের ঠোঁট ফাক করে ধার আমি তোমার গুদের ফুটোতে সেট করছি।
কথামত টুসি নিজের দুহাত হাতের সাহায্যে গুদের ঠোঁট ফাক করতেই তনিমা বাড়া ওর গুদের ফুটোতে সেট করেদিল আর টুসিকে বলল – এবার তুমি ধীরে ধীরে বাড়ার উপরে বসে পর। একটু বসতেই বাড়ার মুন্ডি একটু ঢুকল আর তাতেই টুসির গুদ ফাটফাট করতে লাগল তনিমা মাঝে একহাতে টুসির মুখ চেপে ধরল আর আর একহাতে ওর স্কার্ট ধরে বাড়ার উপরে চাপ দিলো আর তাতেই বাপির পুরো বাড়াটা টুসির গুদে ঢুকে গেল।
Like Reply
#10
মুখ চাপা থাকায় মুখদিয়ে শুধু গোঁ গোঁ আওয়াজ বেরোল ওর মুখের দিকে তাকাতে দেখল দুচোখ বেয়ে জলের ধারা নেমে এসেছে। বুঝলো মেটি ভীষণ ব্যাথা পেয়েছে তবে একটু বিশ্রাম নিলেই ঠিক হয়ে যাবে। হলোও তাই একটু বাদেই টুসি নিজেই কোমর ওঠানামা করাচ্ছে আর সেটা ধীরে ধীরে বাড়ছে।
বাপি চুপ করে বসে ওদের দুজনের কান্ড দেখছিল এবার হাত উপরে তুলে টুসির দুটো মাই ধরে টিপতে লাগল। একটু পরে টুসি বাপিকে বলল আমার টপের ভিতরে হাত ঢুকিয়ে মাই টেপ ভেতরে আমি ব্রা পড়িনি। ব্যাপীও এবার টপের মধ্যে হাত ঢুকিয়ে মাই দুটো কোষে টিপতে লাগল আর মাঝে মাঝে বোটা দুটো মুচড়ে দিতে লাগল।
টুসি বেশিক্ষন ঠাপাতে পারলোনা রস খসিয়ে বাপির বুকে পিঠ ঠেকিয়ে নেতিয়ে পড়ল। বাপির এখনো বীর্যপাত হয়নি বাড়াটা খুব টনটন করছে সেটা তনিমা বুঝতে পেরে টুসিকে নামতে বলল টুসি নেমে যেতেই নিজের লেগিন্স ও প্যান্টি একসাথে কোমর থেকে নামিয়ে বাপির বাড়ার উপরে বসে পড়ল আর ঠাপাতে লাগল তাই দেখে টুসি বলল তোমরা কি সুন্দর ভাই-বোনে চোদাচুদি কর আমার কোনো ভাই নেই আমার আর এক বোন আছে ওর সাথেই আমার গুদ ঘসাঘসি করি।
টুসির কথা গুলো তনিমার শুনলো কিন্তু তখন ও নিজের রস খসাতে ব্যস্ত তাই কোনো উত্তর দিলোনা। তনিমা একভাবে বাপির বাড়ার উপর নেচে চলেছে একবার রস খসিয়েছে শুধু বাপির মাল খালাস করার অপেক্ষায় ঠাপিয়ে চলেছে। একটু পরেই বাপির বাড়া ওর গুদের মধ্যে কেঁপে উঠছে তনিমা বুঝতে পারল যে এবার ভাইয়ের মাল ঢালার সময় হয়েছে।
বাপির মাল ফোয়ারার মতো তনিমার গুদে পরতে লাগল আর তাতে তনিমার আর একবার রস খসলো। তনিমা হাত বাড়িয়ে ব্যাগ থেকে টিসু পেপার বের করে বাপির বাড়া থেকে উঠেই টিসু পেপার গুদে চেপে ধরলো ভালো করে গুদ মুছে প্যান্টি সহ লেগিন্স পরে নিলো। এবার তিনজনেই ঠিকঠাক মতো বসে সিনেমা দেখে হল থেকে বেরোল।
বাপি বাইরে বেরিয়েই বলল দিদি আমার খুব খিদে পাচ্ছে চলো কিছু খাই। শুনে টুসি বলল চলো আজ আমি তোমাদের ট্রিট দেব বলে মাল্টিপ্লেক্সের একটা রেস্টুরেন্টে ঢুকল পিছনে আমরা দুজনে। একটা কেবিন দেখে তিনজনে ঢুকলাম টুসিই খবরের অর্ডার দিলো। তনিমা জিজ্ঞেস করল তুমি কেন খাওয়াচ্ছ আমাদের।
শুনে টুসি বলল আজ আমার গুদে তোমার ভাইয়ের বাড়া দিয়ে উধবধন করলাম তাই। শুনে বাপি একটু হেসে বলল যখন তোমার বোনের গুদ চুদবো তখনকি আমাদের খাওয়াবে। টুসি বলল নিশ্চই তুমি যদি আমাকে রোজ একবার করে চোদ তো আমির রোজ ট্রিট দেব – বলেই আমাকে বলল চালনা আমাদের বাড়ি এই কাছেই হেঁটে পাঁচ মিনিট লাগবে। শুনে বাপি বলল এখন !
টুসি বলল সবেত সাড়েছটা বাজে তোমরা আটটা পর্যন্ত তো থাকতেই পারবে আমাদের গাড়িতে তোমাদের বাড়ি পৌঁছে দেব। তনিমা তার আর দরকার হবেনা পার্কিং লটে আমাদের গাড়ি আছে নিজেদের গাড়িতেই আমরা বাড়ি যেতে পারব।
শেষমেষ টুসিদের বাড়ি যাওয়াই ঠিক হলো তাড়াতড়ি তিনজনে খাবার শেষ করে বেরিয়ে এলো পার্কিং লট থেকে গাড়ি নিয়ে টুসিদের বাড়ি গেল।
টুসিদের বাড়ি দেখে তনিমা আর বাপি অবাক হয়ে গেল এতবড় আর এতো সুন্দর বাড়ি ওদের। ওদের গাড়ি গেটের কাছে যেতেই টুসি একটা রিমোট বের করে চাপ দিতেই লোহার বড় গেট খুলে গেল গাড়ি ভিতরে ঢুকতেই আবার সেটা আপনা আপনি বন্ধও হয়েগেল। গাড়ি থেকে নেমে টুসি ওদের অভ্যর্থনা করে বসার ঘরে নিয়ে বসাল।
এক মহিলা বেরিয়ে এলেন ওনাকে দেখে বেশ সেক্সী মনেহলো তনিমার – উনি টুসিকে জিজ্ঞেস করলেন এরা কারা – টুসি আমাদের সাথে পরিচয় করিয়ে দিলো – পিসি এরা আমার নতুন বন্ধু এই হলো তনিমাদি আর এ হচ্ছে ওর ভাই বাপি দারুন কাজের ছেলে। শেষ কথাটা শুনে তনিমার কেমন খটকা লাগল।
যাইহোক উনি আমাদের বসতে বললেন টুসি আমাকে একটা চুমু দিয়ে বলল একটু বস আমি চুমকিকে ডেকে আনছি। কিছু সময় পরে ওই মহিলা নিজেই একটা ট্রে করে শরবত নিয়ে এলেন আর সামনের টি টেবিলে রাখলেন বাপি লক্ষ করল যে ওনার ব্লাউজের ভিতরে কোনো ব্রা নেই আর ডিপ কাট ব্লাউজের সমানে থেকে বেশ খানিকটা মাই চোখে পড়ছে আর সেটা হয়তো উনি বুঝতে পেরেছেনা তাই প্রয়োজনের থেকে বেশি সময় ঝুকেই রইলেন।
পেছন থেকে টুসি বলে উঠলো তুমি নিজে কেন নিয়ে এলে পিসি মাসি কোথায় ওর কথা শুনে তাড়াতাড়ি সোজা হয়ে দাঁড়ালেন বাপির দিকে তাকিয়ে একটা সেক্সী হাসি দিলেন ঘুরে দাঁড়িয়ে বললেন অরে আমি নিয়ে এসেছিতো কি হয়েছে ঠিক আছে বাবা আমি আর তোমাদের ডিস্ট্রাব করবোনা তবে আজ রাতে আমাদের বাড়ি থেকে না খেয়ে যেতে পারবেনা বলেদিচ্ছি তোমরা ওদের নিজেদের ঘরে নিয়েযাও আরাম করে বসে গল্প কারো কেউ তোমাদের ডিস্ট্রাব করবেন। তোমাদের ঘরে সব ঠিক করা আছে কাজ মিটলে আমাকে জানিও তখন খাবার ব্যবস্থা করব – বলে উনি চলে গেলেন।
টুসি এবার ওর বোনের সাথে পরিচয় করিয়ে দিলো – আমার বোন মৌ আর এরা হচ্ছে তনিমাদি আর বাপি। জানিস মৌ এরা ভাইবোন কিন্তু চোদাচুদি করে আর বাপির বাড়া যদি দেখিস কি কিউট সিনেমা হলে আমাদের দুজনকে চুদেদিল কি স্টামিনা ভাব।
[+] 2 users Like gopal192's post
Like Reply
#11
টুসির কথা শেষ হতে তনিমা বলল ও আমার দু বন্ধু আর আমাকে একসাথে ল্যাংটো করে চুদেছে ওর বাড়া যদি কোনো বুড়ি মানুষ দেখে তো তারও গুদে রস এসে যাবে বুঝলে। শোনো তোমাদের পিসি অনেক্ষন ধরে আমার ভাইকে তার মাই দেখিয়েছে অবশ্য দেখাবার মতো মাই তোমার পিসির। আমি কেটে কথা জিজ্ঞেস করতে পারি যদিও ইটা পার্সোনাল তবুও জানতে ইচ্ছে করছে।
শুনে মৌ বলে উঠলো বুঝেছি তুমি পিসির কথা জিজ্ঞেস করবে এতো সুন্দরী সেক্সী এখনো তার বিয়ে হয়নি কেন তাইতো। শুনে তনিমা বলল তুমিকি মনের কথা বুঝতে পারো না হলে আমি কি জিজ্ঞেস করতে চাই।
মৌ হেসে বলল দেখো তনিমাদি এটা আমাদের বাড়ি কেউ এলে জিজ্ঞেস করবেই এটা একটা কেমন প্রশ্ন আমাদের কাছে। কি গো ওঠো সবাই চলো আমাদের ঘরে বলেই মৌ বাপির হাত ধরে তুলে প্রায় জড়িয়ে ধরে বলল চলো যেতে যেতে বাপিকে বলছে মৌ – আজ তো তুমি আমার গুদের সিল ভাঙবে তো আমাকে যেতে যেতে একটু চুমু দাও মাই টেপ নাকি পিসির মাই দেখে আমার মাই পছন্দ হচ্ছেনা।
শুনে একটু লজ্জা পেয়ে বাপি বলে উঠলো অরে তা নয় মৌয়ের মাই টিপে ধরে বলল তোমার মাইও বেশ সুন্দর। টুসি বলল তুমি চাইলে পিসিকেও ল্যাংটো করে চুদতে পারো অবশ্য তুমি যদি আমাদের তিনজনকে চোদার পর ক্ষমতা থাকে তো। কথাটা যেন তনিমার কানে তীরের মতো বিধলো তাই বাপির হয়ে সেই উত্তর দিলো তুমি কি মনে করো আমার ভাইকে সিনেমা হলে তাড়াতাড়ি মাল ঢেলেছ ও না হলে আমাদের সবার গুদ ঠাপিয়ে কাঁদিয়ে দিতে পারে বুঝলে- ডাকো তোমাদের পিসিকে যদি আমার ভাইয়ের বাড়া দেখে ভয় না পায় তো কি বলেছি।
ঘরে ঢুকে টুসি তনিমার কাছে ক্ষমা চাইলো বলল সে পরে দেখা যাবে। শুনে মৌ বলল দ্বারা আমি পিসিকে ডাকছি ল্যান্ড লাইন রয়েছে একটা সেটাতে তিনটে নম্বর ডায়াল করতে পিসি ধরল স্পিকার অন করতে আমরা সবাই শুনতে পাচ্ছি- কি হলো কোনো সমস্যা ?
মৌ উত্তর দিলো – না না কোনো সমস্যা নয় শুধু তোমাকে একটা জিনিস দেখাব বলে ডাকছি তুমি এখুনি এস আমাদের ঘরে।
পিসি বললেন – ঠিক আছে আসছি – রিসিভার নামিয়ে রেখে বাপির কাছে এসে বলল তাড়াতাড়ি তোমার জামা প্যান্ট খুলে ফেল পিসি যেন এসে তোমাকে বাড়া খাড়া করে বসে থাকতে দেখে।
দু বোন মিলে বাপিকে ল্যাংটো করে দিলো আর নিজেরাও ল্যাংটো হয়ে গেল। একটু বাদেই ওদের পিসি ঘরে ঢুকলো তনিমা ওর মুখ দেখে বুঝলো যে ভীষণ যৌন উত্তেজিত উনি কেননা মুখ চোখ লাল নাকের পাটা ফুলছে এর অর্থ উনি লুকিয়ে আমাদের সব কথা শুনেছেন আর ঘরে ঢুকে আমাদের সবাইকে ল্যাংটো দেখে একটুও চমকালেন না।
পিসি ঘরে ঢুকেই প্রথমেই তাকাল বাপির ঠাটান বাড়ার দিকে আর সেখান থেকে চোখ সরাতে পারছেন না। মৌ বলল পিসি তোমাকে ল্যাংটো হতে হবে যদি তুমি বাপির বাড়া গুদে নিতে চাও।
পিসি কোনো উত্তর না দিয়ে নিজের কাপড় সায়া ব্লাউজ খুলে নিমেষের মধ্যে উলঙ্গ হয়ে সোজা বাপের কাছে গিয়ে হাত বাড়িয়ে ওর বাড়া ছুঁয়ে দেখলেন। সেটা দেখে তনিমা বলল – পিসি এটা নকল বাড়া নয় আসল বাড়া এখন কথা হচ্ছে এটাকি আপনি গুদে নিতে পারবেন? পিসি তনিমার দিকে তাকিয়ে বললেন আজ পর্যন্ত আমার গুদে বাড়া ঢোকেনি আমরা পিসি ভাইজি নিজেদের শরীর নিয়ে খেলা করেছি আর চোষাচুষি করেছি – এ বাড়া দেখে সত্যি আমার ভয় করছে আমার গুদ ফেটে যাবেনাতো।
তনিমা শুনে হেসে ফেলল বলল – টুসি নিতে পারলো মৌ এখন ওর গুদে ঢোকাবে আমিও নিয়েছি আমার ভাইয়ের বাড়া আমার গুদে আর আপনি ভয় পাচ্ছেন। শুনে পিসি টুসির দিকে তাকিয়ে বলল – হ্যারে এই বাড়া তোর গুদে ঢুকেছে বলে টুসির কাছে গিয়ে ওর গুদ ফাক করে দেখতে লাগল তারপর মুখে তুলে বলল তোর গুদের মুখ তো বেশ ফাক করে দিয়েছে মানে সত্যি তুই ওর বাড়া গুদে নিয়েছিস বেশ করেছিস। মৌকে ডেকে বলল আগে তুই ইটা গুদে নে আমি দেখি তারপর না হয় আমার গুদে ঢোকাব।
তনিমা বাপির বাড়া ধরে নিজের মুখে ঢুকিয়ে চুষে একেবারে খাড়া করেদিল তারপর মৌকে ডেকে বলল তুমি এবার এই বাড়ার উপরে ধীরে ধীরে বসতে চেষ্টা কর। মৌ এসে নিজের গুদের ঠোঁট ফাক করে ধরল আর তনিমা বাপির বাড়া ধরে ওর ছোট্ট ফুটোর কাছে ধরে বলল এবার ধীরে ধীরে কোমর নামও একটু লাগবে কিন্তু।
শুনে মৌ বলল হ্যা আমি জানি আর পারব নিতে। মৌ ধীরে ধীরে বাড়ার মুন্ডিটা ঢোকাল তাতেই ওর চোখ দুটো যেন বাইরে বেড়িয়ে আস্তে চাইছে একটু সয়ে যেতে টুসি পশে দাঁড়িয়ে ছিল মৌয়ের কাঁধে হাত দিয়ে চাপ দিয়ে পুরো বাড়াটা গুদে ঢুকিয়ে দিলো . মৌয়ের মুখ দিয়ে কোনো আওয়াজ বেরোলোনা ঠিকই কিন্তু ও অজ্ঞান হয়ে বাপির কাঁধে ঢোলে পড়ল।
ওর পিসি ব্যস্ত হয়ে ওকে ওঠাতে গেলে তনিমা বাধা দিলো বলল আপনি একটু অপেক্ষা করুন দেখবেন এখুনি ওর জ্ঞান ফায়ার আসবে বলে ভাইকে বলল তুই ওর মাই দুটো ভালো করে চটকা একটু জোরে জোরে আর বোটাতে চুনোট পাকা দেখ এখুনি ওর জ্ঞান ফিরবে। বাপিও তাই করতে লাগল আর দেখতে দেখতে মৌয়ের জ্ঞান ফিরল আর ব্যাথা পেয়ে বলল – আমার লাগছে তো অতো জোরে মাই টিপনা প্লিজ।
বাপি এবার ওর মাই ছেড়ে দিয়ে হাত বাড়িয়ে পিসির মাই ধরে একবার টিপে দিলো আর তাতে পিসির হুস ফিরল আর একটু এগিয়ে গেল যাতে বাপি ভালো করে ওর মাই টিপতে পারে।
মৌ এবার ধীরে ধীরে উঠবস করতে শুরু করেছে আর সেটার গতি বেড়েই চলেছি সে পর্যায় বাপিকে জড়িয়ে ধরে চিৎকার করে উঠলো আহঃ কি সুখ গো পিসি বাড়া দিয়ে চোদাতে এতো সুখ বলতে বলতে রস খসিয়ে দিলো বাপির এখনো কিছুই হয়নি একটু সময় মৌকে জড়িয়ে বসে থেকে বলল এবার উঠো নাকি আরো ঠাপ খেতে চাও।
Like Reply
#12
শুনে মৌ উঠলো সেট খাবই তবে আজ আর নয় অন্য দিন বলে উঠে পড়ল বাপিও উঠে এবার বিছানার দিকে পিসিকে টেনে নিয়ে শুয়ে দিলো খাটের কল ঘেসে যাতে ও মেঝেতে দাঁড়িয়ে ঠাপাতে পারে -পিসিও আর আপত্তি না করে নিজের ঠ্যাং ফাক করে দিলো বাপি নিজের বাড়া সোজা পিসির গুদ ফাক করে ফুটোতে চেপে ধরে এক ঠাপ দিলো তাতে পিসি চিৎকার করে উঠল ওরে আমার গুদ চিরে দিলো রে ওহ কি যন্ত্রনা বাপি কোনো কথায় কান না দিয়ে আর একঠাপে পুরো বাড়া ওর গুদে গেঁথে দিলো।
পিসির বুকে শুয়ে একটা মাই টিপতে আর একটা চুষতে লাগল কিছুক্ষন চোষার পর নিচ থেকে পিসি কোমর নাড়াতে লাগল। পিসি আর চুপ করে থাকতে না পেরে বলল কি গো গুদে বাড়া ঢুকিয়ে রেখে শুধু মাই চুষলেই হবে চোদ আমাকে। বাপি বুকে শুয়ে মাই চুষতে চুষতে ঠাপাতে লাগল আর তাতেই পিসির মুখ দিয়ে সুখের আওয়াজ বেরোতে লাগল —- ওহ কি সুখ গো চোদ আমাকে চুদে আমায় মেরে ফেল গুদের জ্বালা মিটিয়ে চোদ আমাকে।
দশ মিনিটের ভিতরে পিসি যে কতবার জল খসাল তার সে পিসিই জানে। বাপির বাড়া টন টন করছে কিন্তু মাল বেরোবার নাম নেই এদিকে পিসির গুদ ভীষণ পিচ্ছিল হয়ে যাওয়াতে সে রকম আরাম পাচ্ছে না তবুও বাপি ঠাপিয়ে চলেছে। পিসি আর ঠাপ নিতে পারছে না কাণ্ড কাঁদো স্বরে বলছে – বাপি আমার সোনা ছেলে এবার আমাকে ছেড়েদে।
পিসির কথা শুনে গুদ থেকে বাড়া টেনে বের করতেই টুসি পিসির পশে শুয়ে পরে বলল নাও এবার আমার গুদে তোমার বাড়া ঢোকাও আর ঠাপিয়ে মাল ঢাল আমার গুদে।
দিদির দিকে তাকাতে তনিমা বলল – ঠিক আছে ওকেই চোদ আমি তো রাতে চোদবই। বাপি বেশ করে ঠাপাতে লাগল টুসিকে আর টুসীও নিচ থেকে কোমর তোলা দিতে লাগল বাপি বুঝলো যে টুসি বেশি সেক্সী ওদের থেকে ঠিক আমার দিদির মতো ঠাপ খেতে পারে। আরো কুড়ি মিনিট টুসির গুদ ঠাপিয়ে পুরো মাল ঢেলে দিলো আর সুখে টুসি জড়িয়ে ধরল ওর বড় বড় মাই দুটোর উপর।
দুজনে বেশ কিছুক্ষন ও ভাবে জোরাজোরি করে পরে রইলো তারপর উঠে জামা কাপড় পরে খাওয়া সেরে বাড়ির উদ্দেশ্যে গাড়ি চালাতে লাগল।
দু ভাইবোন যখন বাড়ি ঢুকলো তখন দশটা বেজে গেছে। যদিও মাকে ফোন করে দিয়েছিলো যে দেরি হবে তাও মা ওদের উপরে একটু রেগে ছিলেন। একটু বকাবকি করলেন এতো দেরি করার জন্ন্যে। বাপি দেখলো মাকে একটু ঠান্ডা করতে হবে তাই মাকে জড়িয়ে ধরে আদর করতে করতে বলল – মা রাগ কোরোনা এরকম আর কোনোদিন হবে না।
রেস্টুরেন্টে এতো ভিড় ছিল যে ওখানে আমাদের খাওয়া সেরে বেরোতে বেরোতেই নটা বেজে গেল আর এটুকু সময় তো লাগবেই কেননা তুমি দিদিকে আস্তে গাড়ি চালাতে বলেছো। বাপির আদর আর কথা মিলিয়ে কাজ হলো মা বললেন – ঠিক আছে এবার ছাড় আমাকে তোর বাবা এখুনি ফিরবেন আমি খাবার গুলো গরম করি। তনিমা বলল – মা তুমি ভাইয়ের কাছে থাকো আমি খাবার গরম করছি বলে চলে গেল রান্না ঘরে।
একটু বাদেই বাবা ফিরলেন ওঁদের খাওয়া শেষ হতে তনিমা খাবার টেবিল পরিষ্কার করে ঘরে গেল বাপি আগেই ঘরে এসে বিছানা নিয়েছিল। তনিমা কাছে গিয়ে দেখে যে ঘুমিয়ে পড়েছে দেখে ওর খুব মায়া হলো কেননা আজ বেশ পরিশ্রম হয়েছে ওর তাই নিজেও তাড়াতাড়ি শুয়ে পড়ল।
সকালে বাপির আগে ঘুম ভাঙল দেখে দিদি ওঠেনি। সোজা বাথরুম থেকে হিসি করে আবার ঘরে এসে সোজা দিদির শরীরের সাথে নিজেকে মিশিয়ে দিয়ে আদর করতে লাগল আর তাতেই দিদির ঘুম ভেঙে গেল। তনিমা গতকাল থেকে গরম হয়েই ছিল বাপির আদোরে আরো গরম খেয়ে বাপিকে চিৎ করে ফেলে ওর বাড়া গুদে ঢুকিয়ে নিয়ে ঠাপাতে লাগল আর বাপি হাত বাড়িয়ে দিদির দুলতে থাকা মাই দুটো চটকাতে লাগল।
বেশিক্ষন পারল না তনিমা কয়েকবার রস খালাস করে বাপির বুকের উপরে শুয়ে পড়ল বাপি পাল্টি খেয়ে দিদিকে নিচে ফেলে বেশ কিছুক্ষন ডিইডির গুদ ঠাপিয়ে মাল ঢেলে গুদ ভাসিয়ে দিলো। কিছুটা সময় বিশ্রাম নেবার পর তনিমা বাথরুম সেরে রান্না ঘরে গেল সবার জন্ন্যে চা বানাতে।
ঘন্টা খানেক পরে ব্যাপী জগিং করতে গেল তনিমা নিজেও স্নান করতে ঢুকল ওদের বাবা খবরের কাগজ পড়ছেন আর মা প্রাতরাশ রেডি করতে রান্নাঘরে। তনিমা স্নান সেরে ড্রেস করে বেরিয়ে দেখল বাবা এখনো বসে আছেন আজ যে কোনো তারা নেই ওনার। তনিমা কাছে গিয়ে পিছন থেকে বাবাকে জড়িয়ে ধরে জিজ্ঞেস করল – বাবা আজ তুমি এখনো বসে আছো বেরোবেনা ?
বাবা তবুও নির্বিকার ভাবে বসে খবরের কাগজ পড়ছেন। মা ব্রেকফাস্ট রেডি করে বেরিয়ে এসে বললেন আজ আমরা সবাই একটা জায়গায় বেড়াতে যাব তাই আজ উনি বেরোবেন না। শুনে তনিমা বাবার গালে চকাস করে একটা চুমু খেয়ে বলল বল না বাবা আমরা কোথায় যাবো বাবা ওর কথার কোনো উত্তর না দিয়ে ওদের মাকে দেখিয়ে দিলেন।
[+] 1 user Likes gopal192's post
Like Reply
#13
তনিমা মায়ের দিকে তাকাতেই উনি বললেন – সেটা বলা যাবেনা ওটা সারপ্রাইজ যখন সেখানে পৌঁছবো তখনি বুঝতে পারবে তার আগে আমরা দুজনে কিছুই বলবোনা। তনিমা বুঝে গেল এদের জিগ্গেস করে কোনো লাভ নেই ও বাপির জন্ন্যে অপেক্ষা করতে লাগল। ওদিকে ওদের মা ওর বাবাকে তাগাদা দিয়ে স্নানে পাঠালেন।
বাপি এলো প্রায় নটা নাগাদ এসেই ও কোনো দিকে না তাকিয়ে সোজা বাথরুমে আর আধ ঘন্টা বাদে একটা বারমুডা পরে বেরিয়ে এলো তাই দেখে তনিমা বলল – ভাই এখন ইটা খুলে ফেল – আর এগুলো পোড়েনে বাপি দেখল দিদি একটা জিন্স আর টি শার্ট এগিয়ে দিলো। অবাক চোখে দিদির দিকে তাকাতে বলল – আমরা চারজন আজ কোথাও একটা যাবো আর রাতে ফিরব। এই দিদি বলনা আমরা কোথায় যাবো রে – বাপি জানতে চাইলো।
তনিমা বলল আমি জানিনা এটা সারপ্রাইজ মা বলেছেন। বাপি বুঝে গেল বা যখন সারপ্রাইজ বলেছেন তখন জানা যাবেনা কোথায় যাব আমরা। কাজের মাসি কাজ করে বেরিয়ে যেতেই আমরা বেরিয়ে পড়লাম। আমাদের বড় গাড়িটা করে আমরা চারজন চলেছি। ওদের বাবা আজ গাড়ি চালাচ্ছেন বাপি ওনার পাশে।
প্রায় একঘন্টা বাদে ওদের গাড়ি একটা বাগান বাড়ির গেটের ভিতরে ঢুকে গেল। বাপি বুঝতে পারলোনা কোথায় এলো ওরা তনিমারও সে একই অবস্থা। সবাই গাড়ি থেকে নামতেই এক ভদ্রলোক এগিয়ে এসে ওদের অভ্যর্থনা করলেন ওদের মা-বাবা হাত তুলে নমস্কার করে ওনার সাথে এগিয়ে গেলেন বাপি তনিমাও ওদের পিছনে চলল।
বাবা বাপি আর তনিমাকে ডাকলেন সবার সাথে পরিচয় করানোর জন্ন্যে। যে ভদ্রলোক আমাদের ভিতরে নিয়ে এলেন বাবা তাকে দেখিয়ে বললেন – এই আমার ছেলে -তথাগত আর এই মেয়ে তনিমা আর ইনি হলেন ড: দিব্যেন্দু বোস। পরিচয় হবার বাবা এ জিজ্ঞেস করলেন ওনাকে কি ব্যাপার ড: বোস আপনার স্ত্রী আর ছেলে-মেয়ে আসেনি।
শুনে একটু হেসে ড: বোস বললেন এসেছেতো আছে এদিক ওদিক কোথাও। ওনার কথা শেষ হবার সাথে সাথেই বাপি দেখল এক মহিলা গদগদ হয়ে এগিয়ে আসছেন বেশ সুন্দরী ও সেক্সী ওনার গায়ের রঙ একটু চাপা কিন্তু ঈশ্বর ওনার শরীরে যা যা থাকার সেগুলো মনে হয়ে বেশ যত্ন নিয়ে বানিয়েছেন। মা-র কাছে এসে জড়িয়ে ধরে বললেন আপনারা এসেছেন আমার খুব ভালো লাগছে। আজকের এই অনুষ্ঠান কিসের জন্ন্যে সেটা কাউকে বলা হয়নি আর আমার বড় মেয়ের এনগেজমেন্ট আপনিতো জানেন আমার দুই মেয়ে আর এক ছেলে। বড় মেয়ে নিজের পছন্দের পাত্র সামনের পনের তারিখে বিয়ে আর সময় নেই, তাই এঙ্গেজমেন্টটা সেরে নিচ্ছি।
শুনে ওদের মা বললেন – এটা কিরকম হলো আমরা আপনার মেয়েকে আশীর্বাদ কি ভাবে করব খালি হাতে। ড: বোসের স্ত্রী বললেন অরে তাতে কি আপনাদের আশীর্বাদই যথেষ্ট। কেউ একজন ডেকে উঠলেন এই ইলা এদিকে এসো উনিও আমাদের কাছে ক্ষমা চেয়ে চলে গেলেন জানা গেল ওনার ইলা বোস।
প্রণব বাবু নীলিমা দেবীকে ডেকে বললেন – হ্যা গো এখন কি হবে আমরা তো কিছুই আনিনি খালি হাতে আশীর্বাদ আমি করবোনা – শুনে তনিমা বলল – বাবা তোমার ডেবিট কার্ডটা দাও আমি আর ভাই গিয়ে দেখি পছন্দ সই কিছু পাওয়া যায় কিনা। প্রণব বাবু ওর হাতে কার্ড দিলেন তনিমা আবার জিজ্ঞেস করলেন কি রকম বাজেটে নেবে। শুনে প্রণব বাবু বললেন – দেখো আমার একাউন্টে বেশ কিছু টাকা আছে তোমাদের পছন্দ মতো সোনার কোনো জিনিস নিও।
দু-ভাইবোন বেরিয়ে গেল গাড়ি নিয়ে কিছুটা আসার পর একটা বেশ বড় সোনার দোকান দেখতে পেল সেখানে নেমে ভিতরে ঢুকে জিনিস দেখতে বলল একটা অল্প বয়েসী ছেলে ছিল কাউন্টারে সে শুধু সস্তা দরের জিনিস দেখতে লাগল তনিমা ধৈর্য হারিয়ে বলল – আপনাদের দোকানে কি এর থেকে ভালো কিছু নেই – কথাটা বেশ উঁচু আওয়াজে বলল তাতে একজন বয়স্ক মতো ভদ্রলোক এগিয়ে এসে ছেলেটিকে সরিয়ে জিজ্ঞেস করল কি ধরণের জিনিস দেখাব আমাদের এখানে সাধারণ সোনার গয়না ছাড়াও খুব দামি হীরের সেট পাবেন।
তনিমা হীরের সেট দেখতে বলতে উনি একবার ওর দিকে তাকিয়ে জিজ্ঞেস করলেন – কিছু মনে করবেন না দামি জিনিস কিন্তু আমরা ক্যাশে বেচিনা তার জন্ন্যে ক্রেডিট বা ডেবিট কার্ড লাগবে আর তাছাড়া আপনাদের তো এদিকে আগে দেখিনি নতুন। তনিমা ওনাকে অশাস্ত করে বলল – আমরা কার্ড দিয়েই কিনব আর আমরা এখানে এসেছি ড: বোসের মেয়ের এংগেজমেন্টে আর আমার বাবার নাম ড: প্রণব সেন আর ড: বোস আমার বাবার খুব ভালো বন্ধু সুতরাং সেই রকম জিনিস দেবেন যাতে আমাদের এবং ওনাদের সন্মান থাকে।
কথাটা শুনে ভদ্রলোক বললেন আপনারা ড: প্রণয়ন সেনের ছেলে মেয়ে অরে কি আশ্চর্য আপনারা ভিতরে এসে বসুন আর ড: সেন আমাদের কাছে ভগবান উনি আমার বাবাকে মৃত্যুর হাত থেকে ফিরিয়ে এনেছেন। এবার উনি খুব দামি দামি হীরের সেট দেখতে লাগলেন আর তার মধ্যে একটা সেট তনিমা ও বাপির খুব পছন্দ হলো দাম জিজ্ঞেস করতে বললেন আপনাদের কাছে সাড়ে তিন লাখ নেব।
Like Reply
#14
কার্ড এগিয়ে দিলো তনিমা উনি দাম নিয়ে বিল আর হীরের নেকলেস একটা খুবই সুদৃশ্য ব্যাগে ভোরে আমাদের দিলেন। দোকানের বাইরে বেরিয়ে তনিমা দেখল দুটি মেয়ে ওদের গাড়ির সামনে দাঁড়িয়ে আছে। তনিমা গাড়ির দরজা খুলতেই একটি মেয়ে এগিয়ে এসে বলল – দেখুন আমাদের গাড়িটা বিগড়েছে ড্রাইভার মেকানিক আন্তে গেছে ওদিকে আমাদের দেরি দেখে বাড়ি থেকে বার বার ফোন করছে আজ দিদির এনগেজমেন্ট তো খুব দেরি হয়ে গেছে বিউটি পার্লার থেকে বেরিয়ে অনেক্ষন দাঁড়িয়ে আছি যদি কিছু মনে না কারো আমাদের একটু লিফ্ট দেবে।
এবার তনিমা যে মেয়েটি একটু দূরে দাঁড়িয়ে ছিল তার দিকে তাকাতেই বুঝতে পারল এই মেয়েটি সত্যি কথা বলছে। বাপির কেনা জানি মনে হলো এরা ড: বসের মেয়ে নয় তো কন্ফার্ম হবার জন্ন্যে জিজ্ঞেস করল তোমরা কি ড: দিব্যেন্দু বোসের মেয়ে – শুনে মেয়েটি বলল হ্যা কিন্তু তুমি কি করে জানলে –
বাপি বলল – আমরা তো তোমাদের বাড়িতেই এসেছি এখানে এলাম একটা দরকারে। শুনে তনিমা ও বাপি দুজনেই বলল – উঠে এস আমরা দুজনে ড: প্রণব সেনের ছেলে-মেয়ে। পরিচয় বিনিময় হোল বড় মেয়েটির নাম টুকটাক কথা বলতে বলতে ওরা এগিয়ে চলল বাপি মাঝখানে আর দুদিকে দুই বোন দুজনেই সুন্দরী।
ছোট জনের একটা মাই বার বার বাপির কনুই ছুঁয়ে যাচ্ছে প্রথমে ভেবেছি যে গাড়ির ঝাকুনিতে কিন্তু পরে বুঝল যে সে ইচ্ছে করেই নিজের মাই ঠেকাচ্ছে তাই এবার বাপিও ওর মাইতে কনুইটা চেপে রাখলো। ওর দিদি অনামিকা ডাক নাম অনু আর ছোট জনের নাম তনিকা ডাক নাম তনি তবে স্তানি হলে বেশি ভালো হতো কেননা যা দুটি মাই।
অনু বার বার বাপি আর ওর বোনের দিকে দেখছিলো এবার ও নিজেও ওর মাই আমার দেন হাতে চেপে ধরল। ব্যাপী আর থাকতে না পেরে দুজনের একটা করে মাই চেপে ধরে টিপে দিলো আর তাতে দুজনের কেউই কিছুই বললনা বরং দুজনেই সেক্সী হাসি দিলো। ওদিকে তনিমা আয়নাতে সব দেখছিল ইশারাতে ভাইকে উৎসাহ দিলো।
অনু হঠাৎ আমার বাড়ার উপর হাত রেখেই সরিয়ে নিলো। অনুর দিকে তাকাতেই ইশারাতে কি একটা বলল কিন্তু বাপি বুঝতে না পেরে জিজ্ঞেস করল – যা বলার মুখে বল দিদিকে ভয় পেতে হবেনা দিদি সব আয়নাতে সব দেখেছে। এবার অনু মুখ খুলল বলল প্যান্টের ভিতরে ওটা কি ঢুকিয়ে রেখেছ অতো লম্বা মোটা।
বাপি হেসে বলল এটা আমার বাড়া দেখবে এবার পাস্ থেকে তনি ওর বড় বড় দুটো মাই চেপে ধরে দেখতে চাইলো – প্লস দেখাও তোমার বাড়া দিদি আয়নাতে চোখ রেখে বলল – ভাই দেখা না তোর বাড়া ওরা যখন দেখতে চাইছে। দিদির কথায় বাপি প্যান্টের ভিতর থেকে কোনো রকমে ঠাটান বাড়া টেনে বের করল আর সেটা দেখে অনু খপ করে ধরে ফেলল আর মুখ নামিয়ে চুমু দিল ওর দেখাদেখি তনিও তাই করল তবে ও একটু বেশি সাহস দেখিয়ে মুন্ডিটা একটু চুষে ছেড়ে দিল।
অনু মুখে বলল তোমার বাড়া একবার আমার গুদে ঢোকাবে। বাপি – গাড়িতে কি ভাবে হবে। অরে বাবা গাড়িতে আমাকে চুদতে হবেনা তুমি আমার ঘরে গিয়েই চুদবে। পাস্ থেকে তনি বলে উঠলো – আর আমার কি হবে আমাকেও কিন্তু একবার চুদতে হবে। ঠিক আছে তোমাকেও চুদে দেব বলে ওর মাই দুটো বেশ করে টিপতে লাগল বাপি।
তনিমা বলল শুধু আমিই ব্যাড কি বল তোমরা। অনু বলল তা কেনা তুমিও ভাইকে দিয়ে চুদিয়ে নেবে না হলে আমার এক কাজিন এসেছে সে শুধু এর তার মাই পাছা হাতিয়ে বেড়াচ্ছে আর তোমাকে দেখলে তোমারও মাই টিপে দেবে। শুধু আমাদের দু বোনকে এখনো ছুঁয়ে দেখেনি তবে মনে হয় সুযোগ পেলে সেটাও করবে।
বাড়ি এসে যাওয়াতে সবাই চুপ করে গেল। নীলিমা দেবী ওদের গাড়ি ঢুকতেই এগিয়ে এসে বললেন – কিরে এদের কোথায় পেলি। তনিমা ওর মায়ের হাতে হীরের নেকলেসটা দিয়ে বলল – আমার যেখানে গেছিলাম সেখানে ওর দুজনে দাঁড়িয়ে ছিল আর আমাদের কাছে লিফ্ট চাইলো তাই আরকি।
শুনে ওদের মা বললেন – খুব ভালো করেছিস ড:বোস ভীষণ চিন্তা করছিলেন – বলতে বলতেই ড:বোস এসে গেলেন আর ওদের দু ভাই বোনকে ধন্যবাদ দিলেন। সবাই আবার ভিতরে গেল তনিমা বাবাকে বিল আর ডেবিট কার্ড দিল ওর বাবা দেখে বলল ওদের মাকে বললেন – দেখো নীলিমা তোমার ছেলে-মেয়ে বড় হয়ে গেছে ওরা জানে বাবার সম্মান কি ভাবে রাখতে হয়। ওদের বা-মা একটা ফাঁকা জায়গা দেখে হীরের নেকলেসটা বের করে দেখলেন ওঁদেরও খুব পছন্দ হয়েছে নেকলেসটা।
খুব খিদে পেয়েছে বাপির দিদিকে বলতেই দিদি বলল – ভাই ওদিকে সবাই আছে আমরাও যাই গিয়ে দেখি খাওয়াদাওয়া কোথায় হচ্ছে। একটু এগিয়ে যেতেই ড: বোস ও মিসেস বোস দুজনেই ওদের খাওয়ার ঘরে নিয়ে গেলেন। খাওয়া সেরে একটা সোফাতে দুজনে বসে ছিল তনি এসে ওদের উপরে নিয়ে গেল। বাপি ওর মাকে ডেকে বলল যে আমরা ওপরে যাচ্ছি বিশ্রাম করতে।
Like Reply
#15
যেতে যেতে তনি বলল দেখেছো মা তোমাকে দিয়ে চুদিয়ে এতো খুশি যে তোমাকে মোবাইল ফোন উপহার দেবে বলল। অবশ্য তোমার যা বাড়ার সাইজ আর এত লম্বা সময় ধরে ঠাপাতে পারো যে কোনো মেয়েই তোমার চোদনে সুখী না হয়ে পারবেনা। আমার স্কুলের বন্ধুরা যদি একবার জানে তো তোমার বাড়া কখনোই ফাঁকা যাবেনা – বলে বাড়াটা প্যান্টের উপর দিয়ে হাত বুলিয়ে বাপির আগে নিচে নেমে গেল।
বাপি নিচে নামতেই ওর মা এগিয়ে এসে বললেন – এটা ধরো আর পোশাক পাল্টে এস একটু পরেই সমস্ত অতিথিরা এসে যাবেন – একটা প্যাকেট বাপির হাতে দিলেন। বাপি সেটা নিয়ে আবার উপরে এসে জিন্স আর টি সার্ট ছেড়ে ফেলল জাঙ্গিয়াটাও খুলে ফেলল সেটা বাড়া আর গুদের রসে জবজবে হয়ে রয়েছে এটা আর পড়া যাবেনা এবার প্যাকেট খুলে দেখে একটা সিল্কের পাঞ্জাবি আর পাজামা কোনো জাঙ্গিয়া নেই।
কি আর করা জাঙ্গিয়া ছাড়াই পাজামা পরে গেঞ্জি একটা ছিল ওর পরনে তার উপরেই পাঞ্জাবি গলিয়ে নিলো। নিচে নেমে দেখে বেশ কিছু নতুন মুখ দেখা গেল একটু এগিয়ে যেতেই দেখল তনি কয়েকটি ওর বয়সের মেয়ের সাথে খুব জমিয়ে গল্প করছে দূর থেকে বাপিকে দেখে হাত নেড়ে ডাকল ব্যাপী কাছে যেতে ওর বন্ধুদের সাথে পরিচয় করিয়ে দিলো।
মেয়েগুলো বেশ হাসি খুশি ও মিশুকে সবার সাথে হাত মিলিয়ে সরে যেতে চাইছিলো বাপি কিন্তু তনি হাত ধরে বলল দাড়াও আমার বেস্ট ফ্রেন্ডের সাথে তোমাকে আলাপ করাব বলে বাপিকে টেনে নিয়ে চলল একটু যাবার পর এক ভদ্রলোক ওনার স্ত্রী ও একটি মেয়ে দাঁড়িয়ে আছে তার সাথে আমার পরিচয় করিয়ে দিলো বলল – এ হচ্ছে দীপিকা এনারা ওনার মা-বাবা ব্যাপী হাত তুলে নমস্কার করল।
তনি দীপিকার হাত ধরে একটা ফাঁকা জায়গাতে এনে বাপিকে বলল – আমি ওকে তোমার কথা বলেছি ফোনে ও তোমার জিনিসটা একবার দেখতে চায় তুমি কি একবার দেখাবে ?
বাপি অবাক হয়ে বলল – এখানে কি করে দেখাব চোখে না দেখে হাত দিয়ে দেখতে পারে আমার নিচে কোনো জাঙ্গিয়া নেই সেটা আর পড়ার মতো অবস্থায় ছিলোনা তাই ওটা ফেলে দিয়েছি।
বাপির কথা শুনেই দীপিকা চোখ বড় বড় করে বাপির দিকে তাকাল আর ওর একটা হাত বাড়িয়ে পাজামার উপর দিয়েই বাপির বাড়াতে হাত বোলাতে লাগল আর দেখতে দেখতে বাড়া আবার ফুলেতে শুরু করলো। বাড়ার সাইজ অনুভব করেই একেবারে বাপির গা ঘেসে দাঁড়াল আস্তে করে বাপিকে বলল – একবার যদি আমাকে বের করে দেখাও তো খুব ভালো হয়।
ওর কথা শুনে তনি বলল দ্বারা একবার মাকে বলে নিচে বাইরের দিকে একটা ছোট ঘর আছে তার চাবি নিয়ে আসি – বাপির দিকে তাকিয়ে বলল তোমরা দুজন আমার সাথে এস বলে বাড়ির পেছনের দিকে নিয়ে গেল সেখানে যেতেই বলে উঠলো আর মার কাছে যেতে হবেনা দরজায় তালা দেওয়া নেই – বাপিও দেখলো বাইরে থেকে হ্যাচবল্ট লাগান ওটা খুলে তনি ওদের নিয়ে ভিতরে ঢুকল বলল – তোমরা যা করার করো আমি বাইরে যাচ্ছি বলে ঘর থেকে বেরিয়ে গেল।
দীপিকা তাড়াতাড়ি ভিতর থেকে দরজা বন্ধ করে বলল এবার তো দেখতে কোনো আপত্তি নেই তোমার। ব্যাপী আর কোনো কথা না বলে পাঞ্জাবি পাজামা খুলে ফেলল বলল কি ব্যাপার শুধু আমিই বুঝি ল্যাংটো হবো আর তুমি জামা-কাপড় পরে থাকবে বলেই দীপিকার পিছনে গিয়ে ওর জামার জিপার টেনে নামিয়ে দিয়ে কাঁধ থেকে খুলে ছেড়ে দিতেই সেটা পায়ের কাছে পড়েগেল ও এখন শুধু ব্রা আর প্যান্টি পরে নারী সুলভ লজ্জায় মাথা নিচু দাঁড়িয়ে আছে বাপির সামনে।
এবার বাপি ওর একটা মাই ব্রায়ের উপর দিয়ে টিপতে লাগল দীপিকাও চুপ করে নেই বাপির বাড়ার মুন্ডি বের করে আঙ্গুল দিয়ে ঘষতে লাগল ওর আঙুলে আঠা আঠা রস লাগতেই বলল – কি ব্যাপার তোমার বেরিয়ে গেল। বাপি হেসে বলল – এতো তাড়াতাড়ি আগে ইটা তোমার গুদে ঢুকুক বেশ কিছুক্ষন ঠাপাই তোমাকে তারপর আমার মাল ঢালব তোমার গুদে।
শুনে দীপিকা বলল – তাহলে দেরি করছো কেন আমাকে চোদ ভালো করে বলেই নিজের প্যান্টি ব্রা খুলে দিলো ব্যাপী দেখল ওর গুদে একটাও বাল বেই একেবারে ক্লিন সেভ্ড গুদ মাই দুটো বেশ বড় বড় আর শেপ ভারী সুন্দর ছোট্ট দুটো নিপিল। বাপি একটা নিপিল মুখে ঢুকিয়ে চুষতে লাগল আর একটা মাই টিপতে লাগল।
মিনিট পাঁচেক চোষা আর টেপার পর ওর গুদে চেরাতে আঙ্গুল দিয়ে উপর নিচ করতে করতে পুচ করে একটা আঙ্গুল ওর গুদের ফুটোতে ঢুকিয়ে দিলো আঙ্গুলটা বেশ সহজেই ঢুকে গেল বুঝলো যে এই মেয়ে এর আগে গুদে বাড়া নিয়েছে। বাপি ওকে মেঝেতে চিৎ করে শুইয়ে দিয়ে বাড়া ওর গুদে ঢোকাতে লাগল তাতে দীপিকা বলল খুব আস্তে দাও তোমার মতো বাড়া আমার গুদে ঢোকেই এর আগে আমার ভাইয়ের সাথে রোজ চোদাচুদি করি কিন্তু ওর বাড়া তোমার অর্ধেক ও কথা বলতে ব্যস্ত সেই ফাঁকে ব্যাপী পুরো বাড়া গুদে পুড়ে দিলো আর তখনি দীপিকার কথা বন্ধ হয়ে গেল চোখ মুখ কুঁচকে গেছে বলছে বেশ লাগছে গো আমার গুদ মনে হয় চিরে দিয়েছো তুমি।
শুনে বাপি বলল – তুমি হাত দিয়ে দেখো কিছুই হয়নি একটু বাদেই সব ঠিক হয়ে যাবে। কয়েক মিনিট বাড়া ঢুকিয়ে রেখে ওর বুকের কাছে ঝুকে মাই দুটো পালা করে চুষতে লাগল আর তাতেই দীপিকা যেতে উঠলো বলল নাও এবার ঠাপাও আমাকে চোদ ভালো করে যেন সারাজীবন আমার মনে থাকে তোমার চোদন।
বাপি ঠাপাতে লাগল আর একটু পর পড়ি দীপিকা আঃ আঃ করে জল খসাতে লাগল মিনিট কুড়ির মধ্যে মনে হয় দশ বার রস খসিয়েছে। এবার আর না পেরে দীপিকা বলল – এবার আমাকে ছাড়ো আমি বাইরে গিয়ে আর কাউকে পাঠিয়ে দিচ্ছি। বাধ্য হয়ে বাপি ওর বাড়া বের করে নিলো
Like Reply
#16
একটু শুয়ে থেকে দীপিকা উঠে নিজের প্যান্টি দিয়ে গুদ মুছে ওর জামা পরে নিলো বাপিকে বলল – তুমি একটু আড়ালে যাও আমি দরজা খুলছি আর তনিকে পাঠিয়ে দিচ্ছি। দীপিকা দরজা খুলে বেরিগেল। বাইরে আলো থাকলেও ঘরে বেশ অন্ধকার লাগছে লাইট আছে নিশ্চয় কিন্তু জালান যাবেনা।
একটু বাদে কেউ একজন ঢুকলো ঘরে আর এসেই বাপির বাড়ার সামনে বসে বাড়া মুখে নিয়ে চুষতে লাগল ভাব খানা এমন যে চুষেই মাল বের করে দেবে। বাপি এবার ধৈর্য হারিয়ে ওকে উঠিয়ে একটা মাই খামচে ধরল আর ধরেই বুঝল যে এ তনি নয় সে যেই হোক এখন ওর গুদে বাড়া ঢুকিয়ে চুদে মাল খালাস না করা পর্যন্ত বাপির স্বস্তি নেই।
হাত নিয়ে গেল মেয়েটির নিচের পোশাকের উপর দেখলো সে একটা শর্ট স্কার্ট পরে আছে তাই আর দেরি না করে ওর স্কার্ট উঠিয়ে প্যান্টি টেনে নামিয়ে দিলো আর নিচে চিৎ করে ফেলে পরপর করে ওর বাড়া গুদে ঢুকিয়ে দিলো মেয়েটির মুখ দিয়ে শুধু গোঁ গোঁ আওয়াজ বেরোতে লাগল বাপি সেদিকে কান না দিয়ে সমানে ঠাপাতে লাগল এক পর্যায় মেয়েটি নিজেকে ছাড়াবার জন্ন্যে ছটফট করতে লাগল কিন্তু বাপি তাকে ততক্ষন ঠাপাল যতক্ষণ না ওর মাল বেরোল।
মাল দিয়ে ওর গুদ ভরিয়ে দিয়ে ওর বুকে শুয়ে রইলো একটু তারপর নিজে উঠে মেয়েটিকে ওঠালো কিন্তু মেয়েটি দাঁড়াতে পারছে না ওর প্যান্টি দিয়েই ওর গুদ আর আমার বাড়া মুছে নিয়ে ওকে বলল তুমি কে জানিনা তোমাকে এতক্ষন ধরে চোদার জন্যে আমি খুবই দুঃখিত আমাকে ক্ষমা করে দিও।
এবার মেয়েটির মুখ দিয়ে কথা বেড়োল বলল আমার নাম জুঁই আমি ছেলের বোন আমার হবু বৌদির কাছে তোমার কথা শুনে চলে এসেছি আর এসে তোমার গাদন খেয়ে বেশ ভালো লেগেছে একটু কষ্ট হয়েছে প্রথম বার তোমার বাড়া গুদে নেওয়াতে এর পর আর কষ্ট হবে না – বলে আমাকে জড়িয়ে ধরে নিজের ঠোঁট আমার ঠোঁটে চেপে ধরে একটা সুন্দর চুমু দিয়ে বলল চলো বেরোই।
বাপি আগে বেরোলো আর বেরিয়েই ওর দিদির সাথে দেখা বলল – কি রে ভাই এখানে এসে একটার পর একটা গুদ মেরে চলেছিস; এবার চল যদি আর কারো গুদ মারার বাকি না থাকে। আমরা এবার ভিড়ে মিশে গেলাম।
বাপির চোখ জুঁইকে খুঁজে বেড়াচ্ছিল কিন্তু ওর মুখটা অন্ধকারে ঠিক মতো দেখা যায়নি তাই হয়তো বাপি খুঁজে পাচ্ছেনা। অনুকে সাজিয়ে একটা সুন্দর সিংহাসনে বসিয়েছে ওর গা ভর্তি গয়না পশে যার সাথে বিয়ে হবে সে বসে ওর নাম বাপি জানেনা অনুর কাছে গিয়ে দাঁড়াতে অনু পরিচয় করিয়ে দিল -এ আমার এক বাপি আর এ হচ্ছে আমার হবু বর অতীন সেন আর ওর পশে যে মেয়েটি দাঁড়িয়ে আছে পর টুয়া ওর দুই বোন। বাপি জিজ্ঞেস করল ছোট বোন আসেনি ?
অনু হেসে বলল কেন আসবেনা এসেছে দাড়াও ওকে ডাকিয়ে আনছি বলে আন্টিকে বলল মা তুমি দেখো না জুঁই কোথায়। আন্টি দেখি কোথায় আছে বলে চলে গেলেন যাবার আগে আমার দিকে তাকিয়ে হেসে দিলেন ওনার হাসিটাও বেশ সেক্সী। একটু পরে একটি মেয়েকে নিয়ে এসে বলল এই যে অনু তোর ছোট ননদ।
অনু বাপির সাথে আলাপ করিয়ে দিল জুঁই আর বাপি দুজনে দুজনের দিকে অবাক হয়ে তাকিয়ে আছে। মেয়েটি ছোটখাটো চেহারার কিন্তু শরীরে একটা মাদকতা আছে যেটা পুরুষ মানুষকে আকর্ষণ করতে পারে। টুয়া এগিয়ে এসে বাপিকে বলল – কি ব্যাপার দুজনে যে দুজনের মধ্যে হারিয়ে গেলে এখানে তো আমিও দাঁড়িয়ে আছি আমাকেও একটু দেখ বলে বাপিকে একটু হালকা ধাক্কা দিতেই চমকে উঠে জিজ্ঞেস করল কিছু বলবে।
টুয়া হেসে দিল বলতেতো চাই কিন্তু তুমি আমাকে পাত্তাই দিচ্ছনা বলে ওর হাত ধরে টেনে একটা এল আঁধারি জায়গাতে নিয়ে এসে বলল কি বোনের গুদ তো বেশ মেরে দিলে আমার কিন্তু একটা সুন্দর গুদ আর বোনের থেকে বড় বড় দুটো মাই আছে আর বাপির হাত ধরে ওর একটা মাইতে রেখে চেপে ধরল আর নিজের একটা হাত পাজামার উপর দিয়ে বাড়াতে চেপে ধরল কিন্তু ধরেই ছেড়ে দিলো বলল তোমার পাজামার ভিতরে কি আছে।
বাপি আস্তে করে বলল ওটা আমার বাড়া যেটা একটু আগেই তোমার বোনের গুদ সাগরে সাঁতার কেটেছে। টুয়া অবাক হয়ে আবার বাড়াতে হাত দিয়ে মুঠো করে ধরার চেষ্টা করতে করতে বলল এই শক্ত লোহার রড যদি তুমি আমার বোনের গুদে ঢুকিয়ে থাক তো ওর গুদের আর কিছু অবশিষ্ট নেই মনেহয়।
বাপি খেয়াল করেনি কখন জুঁই ওদের পাশে এসে দাঁড়িয়েছে জুঁই কথাটা শুনেই বলে উঠলো আমার গুদের কিছুই হয়নি ওর বাড়া মোটা আর লম্বা বেশি হবার কারণে একটু কষ্ট হয়েছে তবে চুদিয়ে খুব সুখ পেয়েছি দিদি তুইও একবার তোর গুদে নিয়ে দেখ তুইও বেশ মজা পাবি। টুয়া বলল অরে সে কারণেই তো ওকে এখানে টেনে আনলাম কিন্তু দেখ কি রকম বোকার মতো দাঁড়িয়ে আছে একবার আমার মাইও টিপল না ও যাই করুক আমি এখনই একবার ওকে দিয়ে আমার গুদ চোদাব দেখা বোন আমি ওই অন্ধকারের দিকে গেলাম তুই এখানে দাঁড়িয়ে থেকে পাহারা দে – বলে বাপিকে টেনে ওর সাথে নিয়ে গেল।
টুয়া শাড়ি পড়েছিল শাড়ি টেনে কোমর অব্দি উঠিয়ে বলল নাও তোমার বাড়া বের করে পেছন থেকে আমাকে চোদ। বাপি পাজামা খুলে বাড়াটা বের করল ওর সামনে গিয়ে ওর মুখের নিয়ে বলল একবার চুষে দাও তাতে তোমার মুখের লালা লেগে পিচ্ছিল হয়ে যাবে আমার বাড়া তোমার গুদে ঢোকাতে সহজ হবে।
টুয়া বাড়া মুখে নিয়ে চুষতে লাগল পুরো বাড়াতে ওর লালা লেগে যাবার পর বাপি ওর পিছনে এসে হাত দিয়ে দেখে নিয়ে গুদের ফুটোতে বাড়াটা চেপে ঢোকাতে লাগল ধীরে ধীরে পুরো বাড়াটি ওর গুদ গিলে নিলো এবার বেশ করে কুত্তা চোদা দিতে লাগল এই আসনে বাপির প্রথম চোদা দাঁড়িয়ে দাঁড়িয়ে বেশ লাগছে চুদতে আর বেশ টাইট লাগছে।
Like Reply
#17
একটু পরেই টুয়া বলতে লাগল কি গো তোমার মাল ঢাল ব্যাপী বলল দেরি আছে বলে হাত বাড়িয়ে বালুজের উপর দিয়েই ওর বড় বড় মাই দুটো চটকাতে লাগল পেছন থেকে তনির গলা শুনে তাকাতেই দেখি জুঁইয়ের সাথে দাঁড়িয়ে। তনি বলল এবার ওকে ছেড়ে দাও বেচারি তোমার বাড়ার চোদন আর নিতে পারছেনা।
ওকে ছেড়ে আমরা দুজনে এই ভাবে ঝুকে দাঁড়াচ্ছি আমাদের দুজনের গুদ মেরে তোমার মাল আউট কর। ওর গুদ থেকে বাড়া বের করতেই সোজা হয়ে দাঁড়িয়ে শাড়ি ঠিক করল আর বাপির দিকে তাকিয়ে বলল সত্যি তোমার ক্ষমতা আছে তবে আমার মাই চটকাতে গিয়ে ব্লাউজটার বারোটা বাজিয়েছো। বাপি ওদের দুজনকে ঠাপিয়ে নিশ্চয় মাল ঢালবে তা ঢালুক। আমরা এবার যাই তনিমা কোথায় সে দিকে যাই।
বাপির সাথে এসে ভিড়ে মিশে গিয়েছিল একটু ঘরাঘুরি করার পর ওর জোরে বাথরুম পায় তাই নিচের একটা ঘরে ঢুকে গেল আর সোজা বাথরুমে। তনিমা জিন্স ছেড়ে একটা লঙ স্কার্ট আর টপ পড়েছে স্কার্ট তুলে প্যান্টি নামিয়ে কমোডে বসে পড়ল আর ছড় ছড় করে মুততে লাগল মোটা শেষ করে টিস্যু পেপারে গুদ মুছে প্যান্টি ওঠাতে যাবে তখনি বস আংকেল বাথরুমে ঢুকলেন তনিমার স্কার্ট বুকের কাছে জড়ো করা প্যান্টি হাতে নিয়ে বোকার মত দাঁড়িয়ে রইলো।
আংকেল তনিমাকে জিজ্ঞেস করল ও তুমি তাই বলি আমার বাথরুমে কে ঢুকলো। তোমার কি মোটা হয়ে গেছে নাকি বাকি আছে আমিও একটু মুতব বলেই নিজের বাড়া বের করে এগিয়ে এলেন এবার ওনার চোখ সোজা ওর গুদের উপর পড়ল আর সেটা দেখে ওনার বাড়া ধীরে ধীরে টানটান হয়ে দাঁড়িয়ে গেল বলে উঠলেন ওহ কতদিন এরকম কচি গুদ দেখিনি একবার ভালো করে দেখাও না আমাকে।
তনিমা ঘাবড়ে গিয়ে বলে উঠলো এমা আপনি এ কথা বললেন কি ভাবে আমিতো আপনার মেয়ের সমান শুনে বললেন তাতে কি হয়েছে আর তাছাড়া তোমার আন্টি আমার দুই মেয়েকে তো বাপি চুদে একবারে খাল করে দিয়েছে আর আমার বেলাতেই দোষ আর তুমিও তো আমার ছেলের কাছে চোদন খেয়েছো আর আমি যদি একটু তোমার গুদ নিয়ে খেলা করতে চাই তাতে আর কি হবে বল।
তনিমা দেখলো সব জানাজানি যখন হয়েই গেছে তো আংকেল যা করার করুক আর আপত্তি করে কোনো লাভ নেই। তনিমা বলল ঠিক আছে আংকেল যা করার তাড়াতাড়ি করুন।
বোস বাবু বললেন এইতো লক্ষী মেয়ে দেখো মেদের গুদ বাড়া নেবার জন্যেই তৈরী স্বেচ্ছায় যদি কেউ কাউকে চোদে তো কি ক্ষতি।
তনিমার কাছে ওর টপ মাথা গলিয়ে খুলে ফেললেন ব্রা খুলে মাই দুটো দেখে বললেন বাহ্ বেশ বড় বড় আর সুন্দর দেখতে এটাকে একটু চুসি আর তুমি তোমার স্কার্ট খুলে ল্যাংটো হয়ে যাও বলেই নিজের সর্টস খুলে ল্যাংটো হয়ে তনিমার একটা মাই চুষতে লাগলেন।
একটা হাত দিয়ে গুদে চেরাতে ঘষতে লাগলেন একটু একটু করে স্তিমিত যৌনতা আবার জেগে উঠলো তাই আংকেলকে ঠেলে বাইরে নিয়ে বিছানাতে ফেলে ওনার বাড়া মুখে নিয়ে চুষতে লাগলেন একটু চোষ খেতেই বলে উঠলেন বেশি চুষোনা আমার মাল বেরিয়ে যাবে।
তনিমা ওনার বাড়া ছেড়ে ঠ্যাং ফাক করে শুয়ে পরে বলল নিন এবার বাড়াটা আমার গুদে ঢোকান। বোস বাবু দেরি না করে ওর গুদে বাড়া ঢোকাতে ব্যস্ত হয়ে পড়লেন। বাড়া ঢুকিয়ে দু মিনিটেই মাল ঢেলে দিলেন।
এবার তনিমার খুব রাগ হয়ে গেল বলল আপনি যখন চুদে পারেননা তো এতো ছোঁক ছোঁক করেন কেন যেমন আপনি তেমনি আপনার ছেলে সেও আমার গুদে ঢুকিয়ে পাঁচ মিনিটেই মাল ঢেলে দিল আর আপনিও তাই। বোস বাবু মুখ কাচুমাচু করে বলল খুব দুঃখিত আমি , দ্বারা তোর গুদ ঠান্ডা করার জন্ন্যে আমার এক বন্ধুকে ডাকছি সে তোকে ঠিক ঠান্ডা করে দেবে।
শুনে আরো রেগে গিয়ে বলল আমি কি বাজারের মেয়ে যে সবাইকে দিয়ে আমার গুদ মারব লাগবেনা কাউকে আপনি আমার গুদ চুষে রস খসিয়ে দিন। কি আর করেন বোস বাবু তাই করতে রাজি হয়ে ওর গুদে মুখ দিয়ে মিনিট দশেক চুষে ওর রস খসিয়ে দিলেন।
বোস বাবু তনিমার একটা মাই টিপে দিয়ে বললেন তাই তো তোর ভাইকে দিয়ে গুদ মাড়িয়ে তো কাকিমার খুশি একেবারে উপচে পড়ছে। আমি তো কাকিমাকে বলেছি মাঝে মাঝে বাপিকে ডেকে নিজের গুদটা মাড়িয়ে নিতে।
[+] 1 user Likes gopal192's post
Like Reply
#18
তনিমা আঙ্কেলের ঘর থেকে বেরিয়ে ওর ভাইকে খুঁজতে লাগল পেয়েও গেল। বাপি একটা চেয়ারে বসে ছিল প্রচুর লোক নিমন্ত্রণ করেছিলেন ড: বোস সব কিছু শেষ হতে রাত ১১টা বেজে গেল। বোস গিন্নি বাপিকে বললেন একবার আমাদের কলকাতার বাড়ি এস ড: সেন জানেন আর এখন তো তোমার কলেজ শুরু হয়নি তাই সকালের দিকেই এস বেশ জমিয়ে গল্প করা যাবে। বাপির চার জন্ ওদের থেকে বিদায় নিয়ে গাড়িতে বসল বেশ রাত হয়ে গেল বাড়ি ফিরতে প্রায় ১টা বাজে আর কোনো কথা হলোনা সবাই নিজেদের পোশাক পাল্টে শুয়ে পড়ল।
সকালে প্রণব বাবু সবার আগে উঠলেন কেননা ওনাকে হোপিটালে যেতে হবে সেখান থেকে নিজের নার্সিংহোম। বাথরুম সেরে স্নান করে নিজের পোশাক পড়ে নীলিমা দেবীকে ডেকে বললেন তোমরা ঘুমোও আমি বেরোচ্ছি। নীলিমা দেবী তাড়াতাড়ি উঠে পড়লেন ঘড়ির দিকে তাকিয়ে বললেন এম দেখতো সকাল ৯টা বাজে আমাকে একটু আগে ডাকবেতো।
যাই হোক তখন আর কিছুই করার নেই তাই প্রণব বাবুকে বিদায় জানিয়ে দরজা বন্ধ করে সোজা বাথরুমে গেলেন বাথরুম থেকে বেরিয়ে দেখেন তনিমা চা করে হাজির যদিও ভোর বেলাতে একবার ভাইয়ের কাছে গুদটা মাড়িয়ে নিতে ভোলেনি। বাপি জগিং করতে বেরিয়ে গেল নীলিমা দেবী রান্নাঘরে গেলেন সকালের জল খাবার বানাতে।
বাপি ফিরেতে সবাই একসাথে জল খাবার খেয়েনিল। নীলিমা দেবীর মোবাইল বেজে উঠল ফোন তুলতেই ওদিকে প্রণব বাবুর গলা পেলেন জিজ্ঞেস করলেন কি ব্যাপার হঠাৎ তুমি ফোন করলে ওদিক থেকে প্রণব বাবু কি বললেন বাকিরা শুনতে পেলোনা।
মোবাইল রেখে নীলিমা দেবী বাপিকে বললেন – বাবা তুই এককাজ কর তোদের বাবা পার্স ফেলে গেছে ওটা তোকে একবার দিয়ে আস্তে হবে উনি এখন নার্সিংহোম যাচ্ছেন আর সেখানেই দিয়ে আয়।
বাপি তাড়াতাড়ি তৈরী হয়ে নীল নীলিমা দেবী প্রণব বাবুর পার্সটা দিয়ে সাথে একশো টাকা বাপির হাতে দিলেন ট্যাক্সি করে যাবার জন্ন্যে বাড়ি থেকে খুব একটা দূর নয় নার্সিংহোম। বাপি ওর দিদিকে জিজ্ঞেস করল – তুমি কি একবার আমার সাথে যাবে শুনে তনিমা বলল নারে ভাই আমাকে একবার কয়েকটা বই কিনতে কলেজ স্ট্রিট যেতে হবে তুই একাই যা।
কি আর করা বাপি বেরিয়ে সোজা নার্সিংহোমে গেল বাবার চেম্বারে ঢুকে দেখেন একজন পেসেন্ট রয়েছে তাই একটা চেয়ারে চুপ করে বসে রইলো। পেসেন্ট দেখা হতেই ওর বাবা ওকে ডাকলেন বাপি কাছে গিয়ে ওনার পার্সটা দিয়ে বলল – তাহলে আমি এখন যাই বাবা। প্রণব বাবু হ্যাঁ বললেন ব্যাপী বেরোতে যাবে আবার ডাকলেন বললেন তোমাকে একবার বোস আন্টি যেতে বলেছেন একটু আগেই আমাকে ফোন করে বললেন তোমাদের মায়ের নম্বর উনি জানেন না।
প্রণব বাবু বাপিকে বললেন শোনো আমার গাড়িতে যাও ও চেনে মিসেস বোসের বাড়ি কোনো অসুবিধা হবেনা। বাপি নার্সিংহোম থেকে বেরিয়ে পার্কিং লটে গিয়ে দেখে যে গাড়ি আছে কিন্তু ড্রাইভার নেই অনেক্ষন দাঁড়িয়ে থাকার পরেও এলোনা দেখে আবার বাবার কাছে যাচ্ছিলো পেছন থেকে ওদের ড্রাইভারের গলা পেল – ও বাপি দাদা দাড়াও আমি আসছি – ওর দিকে তাকিয়ে বাপি বিরক্ত হয়ে জিজ্ঞেস করল কোথায় ছিলে তুমি সেই কখন থেকে দাঁড়িয়ে আছি।
শুনে ড্রাইভার মানে সুনীলদা বলল – অরে রাগ করছো কেন আমি একটু খেতে গিয়েছিলাম ডাক্তার বাবু আমাকে ফোন করে বলল যে তোমাকে ড: বোসের বাড়ি নিয়ে যেতে হবে তাই ছুটতে ছুটতে চলে এলাম। বাপি এবার হেসে দিয়ে বলল – ঠিক আছে চলো। মিনিট তিরিশেক লাগল বোস আন্টির বাড়ি পৌঁছতে বাপি গাড়ি থেকে নেমে সুনীলকে বলল তুমি যাও যাবার সময় আমি একই যেতে পারব।
সুনীল চলে যেতে দরজার বেল বাজাল একটু পরেই বোস আন্টি নিজেই দরজা খুললেন একগাল হেসে বললেন – এসো ভিতরে এসো। বাপি ওনার সাথে ভিতরে গেল বসার ঘরে গিয়ে নিজে বসে বাপীকেও বসতে বললেন – জিজ্ঞেস করলেন কি খাবে বল বাপি সাথে উত্তর দিল – এখন কিছুই খাবোনা আমি একটু আগেই সকালের জলখাবার খেয়ে বেড়িয়েছি শুধু আমাকে একটু চা খাওয়ালে ভালো হয়।
বোস গিন্নি উঠে গেলেন যাবার সময় ওনার সুন্দর পাছার দোলুনি দেখে বাপির বাড়া শক্ত হতে শুরু করল। এদিক ওদিক দেখছিলো বাপি হঠাৎ – কি ব্যাপার তুমি আমাদের বাড়ি? কে দেখেছে মা বুঝি ? বাপি তাকিয়ে দেখে তনি সেজেগুজে ওর সামনে দাঁড়িয়ে দেখে মনেহচ্ছে কোথাও বেরোচ্ছে।
আমার কাছে এসে জড়িয়ে ধরে একটু আদর করে বলল নাও বাড়ি ফাঁকা করে দিলাম ইচ্ছে মতো মেক চুদে যাও। জিজ্ঞেস করলাম তোমার দিদিতো আছে শুনে বলল না না দিদি আগেই গেছে মাসির বাড়ি আজ ওনাদের বিবাহ বার্ষিকী আমরা আগে যাচ্ছি বাবা-মা সন্ধ্যে বেলা যাবেন তোমার কোনো চিন্তা নেই।
শুনে বাপি বলল কেউ থাকলেও বা কি অনড় আন্টিকে চোদার কোনো বাধা আসবেনা আস্তে করে বলল
তোমার বাবা জানেন কাল উনি আমার দিদিকে চুদেছেন আর সেই সময়ই বলেছেন যে উনি আন্টিকে যেন আমি মাঝে মাঝে চুদে যাই –
আমার কথা শুনে তনি অবাক হল একটু তারপর বলল তা ভালোই হয়েছে সবাই সবারটা জেনে গেছে এখন আর কোনো সমস্যা নেই বলে – বাপির প্যান্টের উপর দিয়ে বাড়া চটকাতে লাগল বাপিও চুপ করে না থেকে ওর মাই দুটো চটকাতে লাগল। পেছনে কখন যে আন্টি এসে দাঁড়িয়ে ছেন ওর দুজেনের কেউই খেয়াল করেনি আন্টি বললেন না না এবার ছাড় ওকে আজ শুধু আমার অধিকার ওর বাড়ার উপর। এখন যা তুই।
অনিচ্ছা সত্ত্বেও তনি বেরিয়ে গেল যাবার আগে বলল – নাও বাবা তোমার বাড়া তোমাকেই দিয়ে গেলাম এখন গুদে ঢুকিয়ে শুধু গুদ মারাও।
বাপি চা খেতে শুরু করেদিল আন্টি পশে বসে বাপির প্যান্টের উপর দিয়েই বাড়াতে হাত বোলাতে লাগল। চা শেষ হতেই বাপির হাত ধরে উঠিয়ে শোবার ঘরে নিয়ে গেল বাপিকে বিছানার উপর বসিয়ে নিজের শাড়ি সায়া খুলে উলঙ্গ হয়ে গেল আর বাপির সামনে এসে জিজ্ঞেস করল আমাকে এখন কেমন লাগছে তোমার ?
Like Reply
#19
বাপি বলল আন্টি তোমাকে এখন সেক্সী লাগছে যেমন তোমার মাই তেমন পাছা। শুনে হেসে জিজ্ঞেস করলেন কেন আমার গুদ কি তোমার পছন্দ নয় ওটার কথাতো বললেনা। ওটার কথা তো আমার বলার কথা নয় সেটা বলবে আমার এইটা বলে প্যান্টের জিপার নামিয়ে বাড়া বেরকরে দেখাল।
আন্টি হেসে এগিয়ে এসে হাতে ধরে বলল – সত্যি বাপি আমি চোখে না দেখলে বিশ্বাসী করতে পারতাম না এতবড় বাড়া হয় বাঙালিদের। আন্টি এবার বাড়া ছেড়ে ওর প্যান্টের বোতাম খুলতে লাগলেন পায়ের কাছে এনে টেনে বের করলেন বাপি নিজেই জাঙ্গিয়া খুলে ফেলল। আন্টি সামনে বসে বাপির বাড়া মুখে নিয়ে চুষতে শুরু করলেন আর বাপি দুহাতে ওনার দুটো মাই ধরে টিপতে লাগল।
টেপাটিপি করার পরে আন্টির মুখ থেকে বাড়া বের করে আন্টিকে ধরে বিছানাতে শুয়ে দিয়ে গুদটা ফাক করে ভিতরে দেখতে লাগল ভেতরটা বেশ লাল ক্লিটোরিসটা শক্ত হয়ে আছে দেখে আর নিজেকে ঠিক রাখতে পারলোনা মুখ ডুবিয়ে দিলো গুদের চেরায় জিভ দিয়ে চাটতে লাগল আর তাতেই বোস গিন্নির মুখে দিয়ে আঃ আঃ করে আওয়াজ বেরোতে লাগল বলতে লাগল কিরে হারামি আমার গুদ চেটেই তুইতো আমাকে পাগল করে দিচ্ছিস চোষ চোষ তোর মুখেও জাদু আছেরে সোনা তুই আমাকে মেরে ফেল কথা শেষ করেই রস খসিয়ে দিলো।
বাপি বলল কিগো আন্টি এতেই তুমি কাহিল হয়ে গেলে তাহলে আমার ঢুকিয়ে চোদা শুরু করলে তো তুমি বন্যা বইয়ে দেবে। শুনে একটু হেসে বাপিকে কাছে টেনে নিলেন বললেন – তুই জানিস না তোর আংকেল কোনও দিনই আমার গুদে একটা আঙ্গুল দেয়নি মুখ তো দূরের কথা শুধু বাড়া ঢুকিয়ে ফুচুর ফুচুর করে মিনিট দুয়েকের মধ্যেই মাল ঢেলে কেলিয়ে পরে নাক ডাকতো আর তাতেই দুটো মেয়েকে জন্ম দিয়েছে – চোদার সুখ তোর কাছেই পেলাম রে তোর বয়সটা ভীষণ কম নাহলে তোর আংকেলকে ডিভোর্স দিয়ে তোকেই বিয়ে করে নিতাম। না এবার আমার গুদে তোর বাড়া ঢুকিয়ে চোদ তো আর দেরি করিস না।
বাপি ওনার কথামত বাড়া সেট করে একটা ঠাপে পুরো বাড়া ঢুকিয়ে চুদতে লাগল আধ ঘন্টা চোদার পর আর যখন ঠাপ খাবার ক্ষমতা নেই তখন উনি বললেন ওর এবার তোর ওই মোটা বাড়া গুদ থেকে বের করেন আমার গুদ জলে যাচ্ছে – আমি জানি তোর এখনো মাল বের হয়নি কি করি বল মেয়ে দুটোও বাড়ি নেই যে তাদের চুদে মাল ঢালবি।
বাপি বাড়া বের করে নিলো কিন্তু বাড়ার ভিতরে ভীষণ কট কট করছে আর মাল বের না করা পর্যন্ত শান্তি নেই।
আন্টি হঠাৎ বললেন দ্বারা আমার সবার ছোট বোন কাছ কাছিই থাকে ওকে বরং ডেকেনি আনি তাহলে তোর মালও ঢালতে পারবি আর ওর চুদিয়ে সুখ হবে। জানিস ওর বড় ও ভালো চুদতে পারেনা বাড়া ভীষণ ছোট আর খুবই সরু আমাকে ফটো দেখিয়েছে। ওর বিয়ের আগে আমরা দুজনে নিজেদের গুদ ঘষাঘষি করতাম তাই ওর বিয়ের পর জিজ্ঞেস করেছিলাম কেমন চুদছে ওর বর?
শুনে মুখটা ওর গম্ভীর হয়ে গেল আর আমাকে বলল – আর চোদা ওই ছোট নুনু দিয়েকি আর চোদা যায় তাইতো এখনো বাড়ির কাজের মেয়েটাকে পটিয়ে নিয়েছি ওর সাথেই এখন যা করার করি। আন্টি ওকে ফোন করে সব বলল আর সেও এক পায়ে খাড়া হয়ে গেল। আন্টি বাপিকে বললেন – তোর ভাগ্য ভালো ওর কাজে মেয়েটাকেও নিয়ে আসছে মানে তুই এখন দুটো গুদ চুদতে পাবি।
আন্টি উঠে ল্যাংটো হয়েই রান্না ঘরে গেলেন আর ফিরলেন গ্লাসে দুধ নিয়ে বললেন এটা খেয়ে নে।
[+] 1 user Likes gopal192's post
Like Reply
#20
যদি সবার ভালোলাগে তো পুরোটাই পোস্ট করব.
[+] 1 user Likes gopal192's post
Like Reply




Users browsing this thread: 2 Guest(s)