Thread Rating:
  • 20 Vote(s) - 3.25 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Adultery অবসর জীবনের অভিজ্ঞতা
#1
এপার্টমেন্টের সামনে একটা CESC র কর্মচারী একটা বড় গর্ত করে কাজ করছে। হাতে বাজারের থলি নিয়ে জিতেন অতি সন্ত্রপনে পাস্ কাটিয়ে ভিতরে ঢুকলো।  সকালে হাঁটতে বেরোবার সময় যাবার সময়ে সামনে কিছুই ছিলোনা। জিতেন গত একমাস ধরে রোজই সকালে হাঁটা সেরে একবারে বাজার করে ফেরে আর আজও তাই গিয়েছিলো। জিতেন আর বিনা দুজনে এই এপার্টমেন্টে এক মাস আগে পাকাপাকি ভাবে বসবাস করার জন্যে এসেছিল।  চাকরি জীবনের প্রায় সবটাই বাংলার বাইরে কেটেছে চাকরি থেকে অবসর নিয়ে তাই সোজা কলকাতায় চলে এসেছে।  নিঃসন্তান দম্পতি ওদের চাহিদাও খুবই কম তাই খুঁজেপেতে এই মধ্যবিত্তের আস্তানায় থিতু হয়েছে।  এখনো কারো সাথেই সে রকম ভাবে পরিচয় হয়নি।
বাজারের থলের হাতে নিজের ফ্ল্যাটের সামনে এসে বেল বাজাল জিতেন দরজা খুলে বিনা বলল - তোমার চটিতে এতো মাটি লাগল কি করে।
 আর বোলোনা নিচে আমাদের এপার্টমেন্টের সামনে বড় একটা গর্ত খুঁড়ে কাজ চলছে মাটির উপর দিয়ে আসার সময়ে মাটি লেগে গেছে।
বিনা - ঠিক আছে তুমি এখানেই চটি রেখে ঘরে এসো পরে আমি পরিষ্কার করে দেব।
 
জিতেন ভিতরে ঢুকে রান্না ঘরে বাজারের থলে রেখে ব্যালকনিতে গিয়ে নিজের পা ভালো করে ধুয়ে এল।  বিনা জিতেন কে চা দিলো চা খেতে খেতে টিভি খুলে নিউজ দেখতে লাগল।
রান্না ঘর থেকে বিনা চেঁচিয়ে বলল এতো মাছ এনেছো কেন এখন তো আর সপ্তাহের বাজার একদিনে করতে হবেনা রোজ নিয়ে এলেই তো হয়।
জিতেন - অরে এতো বছরের অভ্যেস যেতে সময় নেবে।  শুনে বিনা চুপ করে গেল।
হঠাৎ জিতেনের চোখ ফ্ল্যাটের সদর দরজার দিকে গেল দেখে একটা মেয়ে, খুব জোর দু তিন বছর হবে, সোজা আমার দরজা দিয়ে ঢুকে এলো ভিতরে।  বেশ পুতুল পুতুল দেখতে আমি বাচ্ছা ভীষণ ভালোবাসি ওকে কাছে ডাকতেই চলে এলো এসে আমার কোলে উঠে পড়ল।  আমি ওকে কোলে নিয়ে আদর করছি বিনা খালি কাপ নিতে আসছিলো মুখে বাক্য বানকাপটাও একটু দিয়ে যেতে পারোনা কাছে এসে আমার কোলে মেয়েটিকে দেখে জিজ্ঞেস করল- ওমা এ আবার কে গো কাদের বাচ্ছা ?
আমি  - জানিনা আমাদের দরজা খোলা পেয়ে ও সোজা ঢুকে পরে আমার কোলে উঠলো।
বিনা - কি রকম মা-বাবা একটা বাচ্ছা মেয়ে তার দিকে খেয়াল রাখেন। .... ওকে আমার কল থেকে তুলে নিল খালি কাপ তুলে সোজা রান্না ঘরে।
আমি আবার নিউজে মন দিলাম। দরজাতে আওয়াজ হতে চোখ তুলে দেখি এক কম বয়েসী এক মহিলা দরজাতে দাঁড়িয়ে কিছু একটা জিজ্ঞেস করছে টিভি হলে ভালো করে শুনতে পেলাম না তাই উঠে যেতে হলে জিজ্ঞেস করলাম কিছু বলছেন ? বলল হ্যা একটা বাচ্ছা মেয়েকে দেখেছেন ?
বললাম - ও আপনার মেয়ে ?
মহিলা বলল - কোথায় ও ?
আপনি একটু ভিতরে এসে বসুন আমি নিয়ে আসছি আমার স্ত্রী ওকে কোলে নিয়ে রান্না ঘরে গেছেন।  এতক্ষন মহিলার মুখে একটা উৎকন্ঠা ছিল সেটা  কেটে গেল একটু হেসে বলল আমাকে আপনি বলবেন না আমার নাম চিত্রা সেন আপনাদের উল্টো দিকেই আমাদের ফ্লাট আমি একটু রান্না ঘরে ঢুকেছি সেই ফাঁকে মেয়ে বেরিয়ে এসেছে। ওকে বসতে বলে বাচ্ছাটিকে আন্তে গেলাম। দেখি ও চুপ করে বসে আছে আমাকে দেখে বিনার কোল থেকে ঝাঁপিয়ে আমার কোলে চলে এলো।
বিনা - আমাকে পছন্দ হলোনা বুঝি যা দাদুর কাছে।
আমি বললাম - ওর মা এসেছে ওকে নিতে চলোনা বাইরে। বিনাও আমার সাথে এলো মেয়েকে দেখে চিত্রা হেসে বলল বাবা এরই মধ্যে বেশ ভাব হয়ে গেছে  মনে হয় আমার মেয়ের তা দাদু দিদা কে খুব পছন্দ হয়েছে।
বিনা - দিদাকে না দাদুকেই ওর বেশি পছন্দ, তুমি একটু বস প্রথম এলে চা না খাইয়ে  যেতে দেবোনা।
চিত্রা - আবার আমার জন্যে কষ্ট করে চা করবেন থাকে না  কাকিমা।
বিনা - কাকিমা যখন বলেছো তখন তো চা খেতেই হবে আর শুধু কি তোমার জন্ন্যে চা বানাব আমার কর্তাটিও তো এক বারের জায়গায় দশ বার চা দিলেও  না করবে না।
বিনা চলে গেলো চা বানাতে চিত্রা উঠে আমার কাছে এসে মেয়েকে নিতে গেলো সে মেয়ে যাবেনা জোর করে চিত্রা ওকে নিয়ে নিজের বুকে চেপে ধরল  কিন্তু সে মেয়ে আমার দিকে ঝুঁকে  পরছে পরে যাবে ভেবে আমি হাত বাড়ালাম ওকে ধরতে আর তাতেই আমার হাতের সাথে ওর একটা বুকে  আমার হাত লেগে গেল চিত্রা আমার দিকে তাকিয়ে কিছু না বলে একটু হাসলো শুধু। আমার মনে হলো চিত্র রাগ করেনি তবুও আমি বললাম  সরি চিত্রা ?
চিত্রা - সরি কেন বলছেন ?
আমি- তোমার বুকে হাত লেগে গেল তাই।
চিত্রা - ঠিক আছে এতে সরি বলার কি হয়েছে বসে উঠলে কত পুরুষের হাতই তো লাগে আমার বুকে পিছনে কেউ ইচ্ছে করে দেয় কারো বা অনিচ্ছায়  লেগে যায় এতে আমার অভ্যেস আছে আমি কিছু মনে করিনা।
বিনা চা নিয়ে এলে আমার গল্প করতে করতে চা খেতে লাগলাম আমার মনে একটা তোলপাড় চলছে এতো বছর বাদে যৌনতা ব্যাপারটা ভুলেই গেছিলাম  আজ হঠাৎ ওর বুকে হাত লাগাতে শরীরে একটা শিহরণ খেলে গেল আর সব থেকে আশ্চযের ব্যাপার যে আমার পাজামার ভিতর ছোট বাবু বেশ  শক্ত হতে শুরু করেছে।  ভাবছি আবার কি আমার যৌবন ফিরে এলো।
ওদের গল্পের কোনো কিছুই আমার মাথায় ঢুকছেনা শুধু হাসি হাসি মুখে ওদের দিকে তাকিয়ে আছি ভাব খানা এমন যে আমি ওদের গল্প বেশ উপভোগ  করছি। শেষের কয়েকটা কথা কানে ঢুকলো চিত্রা বলল কাকিমা ও যখন যেতে চাইছেনা তখন ও থাক এখানে ওদিকে আমার কাজ সেরে বরং  ওকে নিয়ে যাবো।
বিনা - অরে এক কাজ করো রো জামা কাপড় দিয়ে যায় এখানেই ওকে স্নান করিয়ে খাই দেব আমি তুমি কিছু চিন্তা করোনা অবশ্য যদি তোমার আপত্তি থাকে তো  আলাদা কথা।
চিত্রা - না না কাকিমা আমার কোনো আপত্তি নেই ও দাদু-দিদার কাছে থাকবে তাতে আমার আপত্তি থাকবে কেন এরকম হ্যান্ডসাম দাদু আর দিদা যখন যেচে পরে দায়িত্য নিচ্ছেন।
বিনা - রাখো তো হ্যান্ডসাম আমরা দুটো বুড়ো বুড়ি এখন শেষ বয়েসে এসে ঠেকেছি।
চিত্রা - সে তুমি যাই বলো -জিভ বের করে - এমা তুমি বলে ফেললাম
বিনা - তাতে কি হয়েছে কাকু কাকিমাকে কি কেউ আপনি বলে তুমি তুমি করেই বোলো আমাদের ভালো লাগবে আপন মনে হবে।
চিত্রা - ঠিক আছে কাকিমা আমি ওর সব কিছু দিয়ে যাচ্ছি এখানে।
বিনা তোমাকে কষ্ট করে আস্তে হবেনা আমার দিকে তাকিয়ে বলল তুমি যাও নাতনির জিনিস গুলো নিয়ে এসো ও ঘরের কাজ ফেলে বার বার আসবে কেন। 
আমি - ঠিক আছে তোমার হুকুম যখন তখন তো যেতেই হবে।
বিনা - আমার হুকুম যে তুমি কত মেনে চলো সে আর কেউ না জানলেও আমি জানি এখন আর বেশি কথা না বলে যায় দেখি ওদিকে আমার রান্ন বাকি আছে  সেটা শেষ করি দেখো আবার ওখানে গিয়ে আবার চা খেতে বসো না এর মধ্যেই চার বার হয়েছে।
চিত্রা - কাকিমা তুমি কাকুকে শুধু শুধু এসব বলছ তুমি যেমন তোমার ঘরে প্রথম আসাতে চা খাওয়ালে তখন আমিই বা কেন খাওয়াব না, একটু তো চাই  তাইনা। 
বিনা - আমি তোমার কাজ কমাতে চাইলাম আর তুমি কিনা যেচে পরে চা খাওয়াবার কাজটা নিলে যা পারো করো আমি আমার নাতনিকে নিয়ে রান্না ঘরে চললাম।
আমি চিত্রার পিছন পিছন ওর ফ্ল্যাটের দিকে এগোতে লাগলাম ওর পাছা খানাও বেশ খাস চলার তালে তালে বেশ দুলছে আমার ধোন বাবাজি আবার নরা চড়া করতে শুরু করেছে। যাই হোক ওর ফ্ল্যাটের দরজা খুলে আমাকে বলল - কাকু তুমি বস আমি তোমার জন্যে চা করে আনছি।
আমি ওর ঘরের চারিদিকে একবার চোখ বুলিয়ে নিলাম  বেশ যত্ন করে সাজানো ফ্ল্যাট রুচি বোধ দেখে ভালো লাগল আমার।  চিত্রা চা নিয়ে সামনের টি টেবিলে ঝুঁকে  রাখার সময় ওর দুই বুকের মাঝখানের সবটাই আমার চোখের সামনে পরিষ্কার। চিত্রা বুঝলো যে আমি ওর বুকের দিকে তাকিয়ে আছি।
চিত্রা একটু মুচকি হেসে সোজা হয়ে আমার সামনের সোফাতে বসল আমার দিকে তাকিয়ে জিজ্ঞেস করল দেখে ভালো লাগলো কাকু ?
[+] 10 users Like gopal192's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
দ্বিতীয় পর্ব

আমি ওর সোজাসুজি কথায় একটু ঘাবড়ে গিয়ে আমতা আমতা করে বললাম কিসের কথা বলছো তুমি ?
চিত্রা - কেন আমার বুক।
আমি - দেখো চিত্রা ভালো জিনিসের কদর সবাই করে আমিও করি আর একটা কথা তোমাকে খোলা খোলাখুলিই বলছি বেশ কিছু বছর বাদে তোমার বুকে হাত লাগার কারণে আমার শরীরে একটা যৌন অনুভূতি জেগেছে যেটা হারিয়ে গেছিলো আমার জীবন থেকে।
আমার কথা শুনে চুপ করে রইলো আমি নীরবে চা খেতে লাগলাম আর ভাবলাম যা বললাম সেটা কি ঠিক হলো।
চিত্রা - কাকু তুমি ভালো জিনিসের কদর জানো তাই আমার বুক তোমার মনে ঝড় তুলেছে কিন্তু জানো আমার ঘরের লোকের সেদিকে কোনো নজর নেই ওর শুধু টাকা আর পজিশনের দিকে নজর। আমার শরীর তোমার বয়েসের একজন মানুষকে ভাবায় অথচ আমার সমীরকে সব খুলে দিলেও ওর কোনো ভ্রূক্ষেপ নেই যদিও তোমার থেকে ও অনেক ছোট হয়তো অর্ধেক বয়েস হবে ওর।
আমি জিজ্ঞেস করলাম -তুমি কিছুই বলোনা কেন তোমার শরীরের খিদে আছে তাকে তো প্রেশার দিতে পারো মিলিত হবার জন্য।
চিত্রা - সে অনেক বলেছি কয়েকবার বাধ্য হয়ে করেছে কিন্তু ওই দায়সারা ভাবে তাতে আমার শরীর ঠান্ডা তো হয়ই না উল্টে আরো বেশি গরম করে দেয় আমাকে। আমার জন্ন্যে কয়েকটা কৃত্তিম জিনিস নিয়ে এসেছে সেগুলো নিয়ে খুশি থাকতে বলেছে আর এতো যদি আমার যৌনেচ্ছা না তৃপ্ত হয় তো অন্য পুরুষের সাথে আমাকে শুতে বলেছে।
আমি- এ কি ধরণের কথা তাহলে বিয়ে করেছিল কেন।
চিত্রা - আমি জানি বিয়ের আগে ওর জীবনে একজন নারী ছিল আর আজও সে বর্তমান ও তাকে বিয়ে করতে চেয়েছিলো কিন্তু ওর বাড়ির লোক রাজি হয়নি তাই বাধ্য হয়ে আমাকে বিয়ে করেছে শুনেছি সে নাকি ওর থেকে বয়েসে অনেক বড়।
আমি শুনে একটু অবাক হলাম যে এই রকম একটা সেক্স বোম্ব তাকে ছেড়ে বয়েসে বড় একজনের প্রতি আকৃষ্ট হলো। মানুষের মনের ভাব বোঝা বেশ কঠিন আর এখনকার ছেলে মেয়েদের তো মোটেই বুঝতে পারিনা। স্বামী-স্ত্রী নাম ধরে ডাকে সেটাও মেনে নেওয়া যায় কিন্তু দিজনেই দুজনকে তুই তুই করে বলে যেন ভাই বোন। অবশ্য আমি পুরোনো দিনের মানুষ তাই আমার পক্ষে মেনে নিতে অসুবিধা হয়।
আমাকে চুপ করে থাকতে দেখে চিত্রা বলল - কাকু তোমাকে এই সব কথা বলে আমি কি কিছু ভুল করলাম ?
আমি- না না ভুল করোনি এই সব কথা বলে আমার যৌন আখাঙ্কা জাগিয়ে তুললে এতে করে আমার সমস্যা হবে টিনেজারদের মতো হস্ত মৌথুন করতে ভালো লাগবে না আবার এমন কোনো নারীর সাথে আমার পরিচয়ও নেই যে তাকে দিয়ে কাম মেটানো যায় ; যাক দেখো কি করতে পারো আর আমার মনে হয় তুমি প্রেম করা শুরু করো তোমার স্বামীর পারমিশন তো আছেই তা হলে অসুবিধা থাকার কথা নয়।
চিত্রা হেসে বলল তুমিতো বলেই খালাস অন্য কোনো পুরুষের সাথে যদি সম্পর্ক স্থাপন করতে চাই কিন্তু বিশ্বাসযোগ্য কাউকে তো আজ পর্যন্ত পেলাম না শেষে যদি এমন কারোর সাথে মিশে ব্লেকমেলের শিকার হতে হয় তো তখন আমি কি করবো। আর তোমার তো এখনো কামেচ্ছা বর্তমান সেটা তুমি একটু আগেই আমাকে বললে তা তুমিও তো কারো সাথে প্রেম করতে পারো।
আমি - এবার বেশ জোরে হেসে উঠলাম বললাম এই বয়েসে কে আমার সাথে প্রেম করবে বলতে পারো
চিত্রা এবার একটু চুপ করে থেকে বলল কেন আমি তোমার সাথে প্রেম করতে পারি বা তুমিও পারো - কেন পারোনা ?
বললাম তা তুমি কি আমাকে ঘর ছাড়া করতে চাও এই বুড়ো বয়েসে কোথায় যাবো।
চিত্রা - কোনো অসুবিধা নেই তুমিও কাকিমাকে বলবে না আর আমিও বলবো না গোপনে আমাদের মধ্যে সম্পর্ক হতেই পারে এতে অনেক সুবিধা কেউ সন্দেহ করতে পারবে না আমার আর তোমার বয়েসের তফাতের কারণে; তুমি একটু ভেবে আমাকে বলবে কিন্তু আর তুমি যদি আমাকে ফিরিয়ে দাও তো তোমাদের নাতনি কে তোমাদের কাছে রেখে আমি এখন থেকে চলে যাবো কেউ কোনোদিনও আমাকে আর খুঁজে পাবেন। শুনে আমার বুকের ভিতরটা কেঁপে উঠলো তাই সাথে সাথে গিয়ে ওর মুখে হাত চাপা দিলাম বললাম এমন কথা আর কখনো বলবেনা বুঝলে।
চিত্রা জিজ্ঞেস করলো তাহলে তুমি রাজি তো বলে আমার একটা হাত নিয়ে ওর বাঁদিকের বুকে চেপে ধরলো বলল ভালো করে দেখে নাও আমার সাথে প্রেম করলে তুমি ঠকবে না। আমি হাত সরিয়ে নিলাম কেননা যে কোনো সময় বিনা এসে যেতে পারে। আমি তাই ওকে বললাম তুমি নাতনির জামা-কাপড় দাও দেরি হলে তোমার কাকিমা এখুনি চলে আসবে।
চিত্রা উঠে গেল ওর মেয়ের জিনিস পত্র একটা ব্যাগে ভোরে আমার সামনে রেখে বলল - একবার আমার শরীরটা তোমাকে দেখাতে চাই তুমি দেখলে আমার ভালো লাগবে যে এতদিন বাদে কোনো পুরুষ আমার শরীর দেখলো। ও যে সোফায় বসেছিল তার পিছনে গিয়ে নিজের ব্লাউজ খুলে ওর বড় বড় মাই দুটো বের করে হাতে করে তুলে দেখিয়ে বলল কি এগুলো তোমার ভালো লাগছে না। আমি ঢোক গিলে মাথা নাড়িয়ে ভালো বললাম। এবার এক ঝটকায় শাড়ি সায়া সমেত কোমরে তুলে বলল দেখো তো আমার নিচেরটা ভালো নয় তোমার এখানে হাত দিতে ইচ্ছে করছেনা ? বললাম দেখো এ ভাবে দেখেতো বলা মুশকিল তোমার জিনিস গুলো ভালো না মন্দ কাজের সময় বোঝা যাবে ভালো কি না।
চিত্রা - আমার কিন্তু এখুনি ইচ্ছে করছে কিন্তু আমি নিজেকে সামলে রাখছি আমি জানি কাকিমা প্রতিদিন বেশ কয়েক ঘন্টার জন্ন্যে বাইরে যান আর আমরা যদি সেই সময়টা কে কাজে লাগাই তো কেমন হয় কাকু। হঠাৎ আমার নজর গেল দরজার দিকে একটা ছায়া এগিয়ে আসছে চিত্রাকে ইশারা করতে ও ভিতরে চলে গেল। আমার আন্দাজ ঠিক ছিল বিনা এসে হাজির নাতনি কোলে এসেই বেশ গলা চড়িয়ে আমাকে জিজ্ঞেস করল কি হলো জিনিস গুলো আন্তে এতো দেরি এদিকে বেল হয়ে গেল মেয়েটাকে স্নান করতে হবে না ? বিনার গলা শুনে চিত্রা বেরিয়ে এই বলল - ও কাকিমা কাকুকে কিছু বলোনা আমিই কাকুকে বসিয়ে রেখেছি তোমাদের কথা জিজ্ঞেস করছিলাম এর আগে কোথায় ছিলে। আমি জানতাম তোমার কাকু গল্পের ঝুড়ি খুলে বসেছে। তোমার যা করার করো তবে আমাকে আগে ছেড়ে দাও খাওয়া দাওয়া সেরে যত পারো তোমরা গল্প করো। আমি আমার নাতনিকে নিয়ে বেড়াতে যাবো ঠিক চারটে নাগাদ।
চিত্রা এসে বিনাকে জড়িয়ে ধরে বলল - আমার কাকুর কথা শুনতে ভীষণ ভালো লাগছে আমার বাবাও ছিলেন এমনি অনেক গল্প বলতেন আমাদের।
বিনা - তা এক কাজ কারো স্নান খাওয়া সেরে নিয়ে আমার ঘরে এস আর কাকা-ভাতিজি বসে বসে গল্প করো।
শুনে চিত্রা বলল - ঠিক আছে আমি এখুনি স্নান সেরে আসছি তোমাদের ঘরে আর আমি দেখতে চাই কাকিমা তুমি আমার মেয়েকে কি ভাবে খায়াও।

আমি বিনার হাতে কিছু জিনিস দিলাম বাকিটা নিজে নিয়ে আমার ঘরে এলাম বিনা নাতনিকে স্নান করিয়ে বেরোতে আমি ঢুকলাম স্নানে। বেরিয়ে দেখি নাতনির খাওয়া শেষ আমার কাছে দিয়ে বলল ওকে তুমি ঘুম পাড়াও ততক্ষনে আমি স্নান সেরে নি। বিনা চলে গেল স্নানে ওর একটু বেশি সময় লাগে।
নাতনি আমার কোলে শুয়ে ঘুমিয়ে পড়েছে ওকে সোফার উপর শুইয়ে দিয়ে পাশে কুশন গুলো লাগিয়ে দিলাম যাতে গড়িয়ে পরে না যায়।
বিনা স্নান সেরে বেরিয়ে বসার ঘরে দিকে দেখে জিজ্ঞেস করল কি গো নাতনি কোথায় ইশারাতে দেখিয়ে দিলাম দেখে বলল ও নাকি খেতে ঝামেলা করে ঘুমোতে চায় না দেখো কি সুন্দর ঘুমিয়ে পড়েছে।
চিত্রা ঢুকেই বলল কাকিমা আমি এসে গেছি তা তোমাদের নাতনির খাওয়া হলো ?
বিনা ওকে ইশারায় চুপ করতে বলল আর দেখিয়ে দিলো ওর মেয়ে ঘুমিয়ে পড়েছে। দেখে বলল তুমি কি জাদু জানো কাকিমা এতো তাড়াতাড়ি ও খায়না আর ঘুম সেতো আরো ঝামেলার ব্যাপার।
বিনা হেসে বলল হ্যারে আমি যাদু জানি যায় বস আমি পুজো সেরে নি তখন একসাথে খেতে বসব তুই খেয়ে আসিস নি তো ?
চিত্রা - না পরে খাবো বলে সব রেডি করে রেখে এসেছি।
বিনা - থাকে রেডি করা তোর বর এলে তাকে খাওয়াস এখন তুই এখানেই খেয়ে নিবি বুঝলি।
বিনা পুজো করতে চলে গেলো। ফ্ল্যাটের দরজা বন্ধ করে দিয়ে এসে আবার বসলাম সোফাতে। চিত্রাকে জিজ্ঞেস করলাম তোমার মেয়ের নাম কি ?
চিত্রা - ওর নাম মিলি আর ওর বাবা ডাকে ঝিনুক বলে।
জিজ্ঞেস করলাম -তা মেয়ে কি এখনো বুকের দুধ খায় ?
চিত্রা বলল কেন না খেলে তুমি খাব নাকি খেতে পারো তবে দুধ পাবেন সে এক বছর আগেই বন্ধ হয়ে গেছে।
চিত্র উঠে এসে আমার পাশে বসল আমার থাইয়ের উপরে হাত বোলাতে লাগলো আমি কিছু বললাম না দেখি ওর আগ্রহ কতটা। ধীরে ধীরে আমার দু পায়ের মাঝখানে হাত রাখলো যেখানে আমার ধোন বাবাজি বেশ বড় আকার ধারণ করেছে। একটু হালকা করে হাত বুলিয়ে বলল এখনো বেশ আছে কিন্তু তোমার ছোট খোকা আমার তো পছন্দ হয়েছে। আমার কানের কাছে মুখ এনে জিজ্ঞেস করল ভিতরে একবার হাত ঢোকাবো।
বললাম - যখন উপর থেকে হাত দেওয়াতে আমি কিছুই বলিনি তোমাকে তখন ভিতরে হাত ঢোকালে কিছু বলব বলে তোমার মনে হয়।
চিত্রা মুখে কিছু বললনা আমার পরনে ধুতি লুঙ্গির মতো করে পড়া ছিল আর তার ভিতরে চিত্রা হাত ঢুকিয়ে আমার বাড়া ধরে ফেলল সেটাকে বেশ করে চটকাতে লাগল আর তাতে সেটা রেগে মাথা চাঁড়া দিয়ে উঠে দাঁড়ালো ধুতির বাইরে এনে বাড়ার মাথায় একটা চুমু দিয়ে জিভ দিয়ে চেটে দিলো। আমি এবার ভয় পেয়ে গেলাম বিনা দেখলে হুলুস্থুলু বাধিয়ে দেবে তাই ওকে সরিয়ে দিয়ে বললাম এতো তাড়াহুড়ো করোনা কাকিমা দেখতে পেলে সব মাটি হয়ে যাবে।
চিত্রা আবার আগের জায়গাতে গিয়ে বসল সামনে একটা সানন্দা রাখা সেটা নিয়ে পাতা উল্টে দেখতে লাগল। একটু বাদেই বিনা পুজো শেষ করে বাইরে এলো বলল কি ব্যাপার দুজনে চুপ করে বসে আছো গল্প ফুরিয়ে গেলে নাকি।
আমি বললাম - ফুরোবে কেন দেখছোনা নাতনি ঘুমোচ্ছে ওর ঘুম ভেঙে যাবেনা আমরা কথা বললে।
বিনা - যাক তোমার বুদ্ধি এখনো আছে।
আমি মনে মনে ভাবলাম বুদ্ধি আছে বলেই না এই বুড়ো বয়েসে এসে একটা কচি ছুড়ি পিটিয়েছি।
Like Reply
#3
তৃতীয় পর্ব

বিনা বলল এবার তোমরা খেতে এসো আমি খাবার দিয়েছি টেবিলে। চিত্র ও আমি গিয়ে খেতে বসলাম। খেতে খেতে সাধারণ কথা চলতে লাগল।
বিনা - তা তোমার সমীর কি করে ?
চিত্রা - ও একটা MNC তে আছে ডেপুটি জেনারেল ম্যানেজার মার্কেটিং শুধু কাজ আর কাজ আর কোনো দিকে খেয়াল নেই , কাকিমা তোমরা এসে ভালো হয়েছে আমার একা একা মেয়েকে নিয়ে ভীষণ নাজেহাল হতে হয় আমাকে আর ওর বাবা ফেরে কোনোদিন ১০টা আবার কোনোদিন ১২টা বেজে যায় আবার কোনোদিন একটু তাড়াতাড়ি ফিরেই বলে আমাকে বেরোতে হবে ট্যুরে, ওর কোনো ঠিক নেই আমার কাছে ওর অফিটাই যেন সতীন হয়ে উঠছে।
বিনা - তা এখনি তো কাজ করার সময় তোমাকে একটু মানিয়ে নিতে হবে মা , এইযে তোমার কাকু উনিও সেই সেই রকমই ছিলেন আজ অবসর নিয়ে একটু আমাকে সময় দিচ্ছে না হলে ওনার কোনো সময় ছিলোনা সকাল ৭:৩০টায় বেরোতো ফিরতে ফিরতে রাত ৯টা তো হতোই।
আমি- থাকনা এসব কথা অতীত ঘেঁটে কিছু লাভ আছে ওটা মনে রাখো বর্তমান নিয়ে কথা বলো। চিত্রাকে বললাম তুমি কোনো সংকোচ করোনা তোমার যখন দরকার হবে আমাদের ঘরে চলে আসতে পারো মনে রেখো এটাও তোমারি ঘর।
চিত্রা - সে আমি বুঝে গেছি তোমাদের সাথে কথা বলেই যে তোমরা খুবই ভালো মানুষ আর উদার মনের এখন তোমাদের মতো লোকের খুব অভাব।
আমি- এটা সত্যি কিন্তু এখনো কিছু মানুষ আছেন যারা এই বর্তমান জগতের থেকে একদমই আলাদা।
সবার খাওয়া শেষ হতে বিনার হাতে হাতে চিত্রও টেবিল পরিষ্কার করে বাসন ধুতে সাহায্য করল বিনাকে। তারপর আমি একটু বিশ্রাম নিতে আমার ঘরে গেলাম। একটু বাদেই বিনা চিত্রাকে দিয়ে এক গ্লাস জল দিয়ে আমার কাছে পাঠালো। আমি চোখ বুজে শুয়ে ছিলাম চিত্রা এসে আমার গায়ে হাত দিয়ে ডাকল কাকু জল খেয়ে নাও গলাটা বেশ উঁচুতে উঠিয়েই কথা গুলো বলল। আমি ওর হাত থেকে জল নিয়ে বললাম তা তোমার কাকিমা কোথায়।
চিত্রা - মিলিকে নিয়ে বাইরেই শুয়ে আছেন একটু ফিস ফিস করে বলল তুমি যেন ঘুমিয়ে পড়োনা কাকিমা বেরোলে আমাদের লীলা খেলা শুরু করবো আবার আমার বাড়াতে হাত দিয়ে নাড়িয়ে দিলো। আমিও ওর দুটো মাই একটা একটা করে পক পক করে টিপে দিলাম ভিতরে ব্রা পড়েনি। জিজ্ঞেস করলাম নিচে সায়া আছে নাকি সেটাও নেই। চিত্রা এবার আমার হাত নিয়ে ওর গুদের উপর রেখে বলল তুমি নিজেই দেখে নাও। আমি হাত দিয়ে ওর গুদ মুঠো করে ধরলাম কাপড়ের উপর দিয়েই বুঝলাম গুদ খানা বেশ মাংসল এবার ছেড়ে আঙ্গুল দিয়ে ছড় কাটতে শুরু করলাম চিত্রা দাঁত দিয়ে ঠোঁট কামড়ে ধরল মুখে বলল আমার কিন্তু খুব হিট উঠে যাচ্ছে এখন ছাড়ো। বলে গ্লাসটা নিয়ে বেরিয়ে গেলো।
চিত্রা বিনার সাথে বসে গল্প করতে লাগল আর আমি আবার ঠাটান বাড়া দু পায়ের মাঝে চেপে ধরে আবার চোখ বন্ধ করে শুয়ে থাকলাম।
একটু তন্দ্রাছন্ন হয়ে ছিলাম বিনার ডাকে সেটা কেটে গেল- কি গো ঘুমোলে নাকি।
অরে না না চোখটা একটু লেগে গেছিলো বলে উঠে বসে বললাম দেখি ও রেডি হয়ে গেছে দরজা বন্ধ করে নিজের পোশাক পাল্টেছে। আমি খাট থেকে নেমে ওর কাছে গিয়ে পিছন থেকে ওকে জড়িয়ে ধরে বললাম আজ এতো তাড়াতাড়ি বেরোচ্ছো কেন গো বাইরে তো বেশ রোদ্দুর আছে এখনো বলে ওর গালে গাল ঘষতে লাগলাম। বিনা এক ঝটকায় নিজেকে ছাড়িয়ে নিয়ে বলল ছাড়ো এখন বাইরে মেয়েটা কিন্তু শুয়ে রয়েছে জেগেই আছে সে খেয়াল আছে তোমার।
আমি থাকগে তাতে আমার কি আমি আমার বৌকে একটু আদর করছি তাতে কার কি।
বিনা - ঠিক আছে এখন চার যা করার রাতে কোরো আজ একটু তাড়াতাড়ি যেতে হবে একটা বিশেষ পুজো আছে আমাকেই গিয়ে সব জোগাড় করতে হবে। আমি ওকে ছেড়ে দিলাম নিজেকে একটু গুছিয়ে নিয়ে আয়নাতে দেখে আমাকে বলল আমি বেরোচ্ছি তুমি দরজাটা বন্ধ করবে এস।
বিনা বেরোলো আমি পিছন পিছন যেতে যেতে দেখতে লাগলাম ওর পাছার দুলুনি ওর ফিগার এখন যা আছে তাতে অনেকের বাড়া খাড়া হয়ে যাবে।
বিনা চিত্রাকে বলল তুমি এখানেই শুয়ে একটু বিশ্রাম নাও আর একটু বাদে পারলে কাকুকে একটু চা করে খাইয়ো।
চিত্রা - সে তুমি ভেবোনা কাকিমা আমি কাকুর খেয়াল রাখব।
বিনা আমার দিকে তাকিয়ে বলল - তুমি যেন ওদের ফেলে আবার বন্ধুদের সাথে আড্ডা মারতে যেও না বরং তুমি নাতনিকে নিয়ে একটু বাইরে ঘুরিয়ে নিয়ে এসো তার ভিতরে চিত্রার ঘরের কাজ সেরে নেবে।

আমি বাধ্য স্বামীর মতো ঘর নাড়লাম বিনা বেরিয়ে গেলো আর আমিও দরজা বন্ধ করে ঘুরে দাঁড়ালাম দেখি চিত্রা আমার দিকে তাকিয়ে হাসছে জিজ্ঞেস করলাম এতো হাসির কি হলো শুনি।
চিত্রা - আমার কাছ ঘেসে দাঁড়িয়ে বলল কাকু তুমি এখনো কাকিমাকে ভীষণ ভালোবাস তাই না ?
আমি - আমার তো এই একজনই আছে ভালোবাসার মানুষ।
চিত্রা - আগে ছিল এখন তো আমি আছি আমার মেয়ে আছে আমরা কি তোমার ভালোবাসার যোগ্য নোই ?
আমি - নিশ্চই এস এবার তোমাকে আমি একটু ভালোবাসি আদর করি বলে ওকে এক ঝটকায় আমার বুকের উপর নিয়ে ফেললাম জড়িয়ে ধরে ওর ঠোঁটে আমার ঠোঁট চেপে ধরলাম আর একটা হাত রাখলাম ওর পাছায় তাতে ওর গুদের উপর আমার বাড়া চেপে গেল। ওর পাছা টিপতে টিপতে চুমু খেতে লাগলাম। চিত্রা বেশ উত্তেজিত হয়ে উঠলো মুখের ভাষা পাল্টে গেল ওর ঠোঁট ছাড়িয়ে নিয়ে আমার বাড়া ধরে বলল পরে চুমু খেও আগে আমাকে চুদে দাও একবার গুদের ভিতরটা ভীষণ সুর সুর করছে তোমার বাড়াটাও তো বেশ ঠাটিয়ে আছে। ওকে নিয়ে খাবার টেবিলের উপর ফেললাম আর ওর কাপড় খুলে দিলাম শুধু সায়া সেটাকেও গিট্ খুলে কোমর থেকে নামিয়ে দিলাম আর ওর গুদে ফাক করে ধরে দেখতে লাগলাম বেশ বড় ওর ক্লিট সেটাতে মুখ লাগলাম তাতে চিত্রা কেঁপে উঠে আমার মাথার চুল মুঠো করে ধরে গুদের উপর চেপে ধরল মাথাটা। আমি আমার জিভের খেলা শুরু করলাম যেমন বিনাকে করি আর হাত তুলে দিলাম ওর ব্লাউজ ঢাকা মাই দুটোর উপর। চিত্রা আমার হাত সরিয়ে নিজের ব্লাউজ খুলে দিলো আমি খোলা মাই দুটো বেশ আয়েস করে টিপতে টিপতে গুদ খেতে লাগলাম। চিত্রা মুখে দিয়ে হিস্ হিস্ করে উঠলো বলল কতো বছর বাদে আমার গুদে পুরুষ মানুষের মুখ পড়ল খাও কাকু আমার গুদটা চিবিয়ে খেয়ে ফেলো। এক ফাঁকে মুখে তুলে বললাম আজকেই যদি তোর গুদ খেয়ে ফেলি মাগি তাহলে তোর গুদ মারব কি করে রে। চিত্রা বলল আমাকে মাগি যখন বলেছ তখন এই মাগীর মুখের খিস্তি শুনতে হবে বুঝেছো। বললাম তোর যত খুশি খিস্তি দে যখন তোর কাকিমাকে চুদতাম তখন ও আর আমি খুব নিজেদের খিস্তি দিতাম তুইও দে না রে গুদ মারানি মাগি। চিত্রা এবার ওর আসল রূপ বের করল ঢ্যামনা কাকু কি ভাবে আমার গুদ চুষছে তরে বোকাচোদা আমার গুদ কখন মারবিরে গান্ডু চোদা ঢোকা আমার গুদে তোর বাড়া আর কত জ্বালাবি আমাকে।
আমি - গুদে ছেড়ে উঠে দাঁড়ালাম আর আমার খাড়া হয়ে থাকা বাড়া ধরে ওর গুদের ফুটোতে লাগিয়ে এক ঠাপে অর্ধেক ঢুকিয়ে দিলাম।
চিত্রা - একটু আস্তে দেরি খানকির ছেলে এটা কি তুই বাজারের গুদ পেয়েছিস একটু ভালোবেসে গুদটা চোদ আমার।
আমিও ওর গুদে বাকি বাড়াটা ঠেলে দিলাম আর ওর মুখের কাছে মুখ নিয়ে গেলাম একটা চুমু দিলাম বললাম এই খানকি আমার বাড়া গুদে নিয়ে কেমন লাগছে আগে বল তারপর আমার ঠাপ খাবি।
চিত্রা - খুব ভালো গো আমার বোকাচোদা কাকু মারো তোমার মেয়ের গুদ মেরে মেরে একবারে থেতলে দাও তোমার বাড়া সমীরের বাড়ার থেকো মোটা আর লম্বা, আমাকে চুদে চুদে মেরে ফেলো সোনা কাকু আমার মাই দুটো খাও বোঁটা দুটো বেশ শুলোচ্ছে আমার। আমিও ওর একটা মাইয়ের বোঁটা মুখে ঢুকিয়ে ধীরে ধীরে ঠাপাতে লাগলাম একটা মাই চুষতে আর একটা মাইয়ের বোঁটা মুচড়িয়ে দিতে লাগলাম। কিছুটা ঘষা ঠাপ খেয়ে মেয়েটা পাগল হয়ে গেল কোমর তুলে দিতে লাগল বুঝলাম মেয়ে খুব যেতে রয়েছে। তাই মাই চোষা ছেড়ে উঠে দাঁড়িয়ে ঠাপের গতি বাড়ালাম দু একমিনিট পুরো ঠাপ খেয়ে মাগি চিৎকার করে গুদের রস করতে লাগল - ওহ কাকু কি ভালো লাগছে গো আমাকে চেপে ধরো আমার জল খসছে। জল খসিয়ে একটু নেতিয়ে পড়ল। আমি জিজ্ঞেস করলাম কিরে মাগি তোর দম শেষ হয়ে গেল আমার তো এখনো অনেক্ষন ধরে ঠাপাতে হবে না হলে আমার বীর্য বেরোবেই না। চিত্রা হেসে বলল আমিকি তোমাকে বারণ করেছি নাকি তুমি তোমার মতো ঠাপাও আর আমি আমার মতো করে জল ছাড়ছি তুমি চুদে যায় যতক্ষণ না তোমার বীর্য বেরোচ্ছে। আমিও আর চুপ করে থাকতে পারছিনা তাই আবার পুরোদোমে ঠাপানো শুরু করলাম। আমার ঠাপ খেয়ে কিছু বাদে বাদেই ওর রস খোস্তে লাগল প্রথম বারের মতো অটো উচ্ছাস ছিল না শুধু ওর শরীর কেঁপে কেঁপে উঠছিলো। বিনার তাই হতো প্রথম বারের উচ্ছাস আর দ্বিতীয় তৃতীয় বাড়ে থাকতো না। চিত্রার অবস্থায় তাই দেখলাম যে এবার ওর অবস্থা বেশ কাহিল আর আমারও একই অবস্থা আমার বীর্য বেরোবে বেরোবে করছে এবার বেশ কয়েকটা জোরে ঠাপ মেরে পুরো বাড়া ওর গুদে ঠেসে ধরে আমার বীর্য ঢেলে দিলাম অনেক দিন বাদে বলে বীর্য বেরোনোর পরিমানটাও বেশ বেশি হলো। চিত্রা ওর গুদের পেশী দিয়ে আমার বাড়া চেপে ধরে বীর্যের শেষ বিন্দু পর্যন্ত নিংড়ে নিলো। আমাকে নিজের বুকের সাথে চেপে ধরে সারা মুখে চুমুর বন্যা বইয়ে দিতে লাগল। শেষে বলল আজ আমার প্রথম ফুলশয্যার আনন্দ পেলাম সমীর আমাকে চুদে এতো সুখ দিতে পারেনি কোনোদিন যা তোমার মতো মানুষের কাছে পেলাম , একটু বাদে উঠে পড়লাম ওর বুক থেকে আর রসে চপচপে বাড়াটা লটপট করে দুলছে। চিত্রা টেবিল থেকে নেমে পরে আমার বাড়া ধরে মুখে ঢুকিয়ে চেটে চেটে খেতে লাগল শেষে পুরো পরিষ্কার করে মুখ থেকে বের করে বলল তুমি আমার সত্যি করে স্বামী তোমার বাড়াই আমার গুদের জন্য একবারে মানান সই। যেন কাকু আমার ফুল শয্যার রাতে আমাকে চোদার আগে ওর প্রেমিকের গুদে বীর্য ঢেলে এসেছিলো পরে আমাকে আমার এক মাস্তুতো ননদ বলেছে আর গুদে ঢুকিয়ে বেশিক্ষন ঠাপাতে পারেনা জানিনা এতে ওই মেয়েটা কি সুখ পায় সমীরের কাছে। আমার মনে হয় সমীর ছাড়া আর কারো কাছে চোদায়নি দীপা ওই মাগীটার নাম, যদি তোমার বাড়ার ঠাপ খেত তাহলে বুঝতে পারতো চোদা কাকে বলে।
আমি বললাম নাও এবার জামা কাপড় পরে আমরা ভদ্রলোক হয়ে যাই নাতনি উঠে পড়লে তখন মুশকিল হবে।
চিত্রা - জামা কাপড় পড়ার আগে আমাকে হিসি করতে হবে আমার পেট ফেটে যাচ্ছে হিসির বেগে।
বললাম - চলো আমার মুত পেয়েছে দুজনে একসাথে মুতে আসি। চিত্রাকে জড়িয়ে ধরে ওয়াশরুমে গেলাম চিত্রা কমোডে বসে ছর ছর করে মুততে লাগল আর আমি আমার বাড়া ধরে উরিনালে মুততে লাগলাম। দুজনের মোটা হতে দুজনে দুজনের গুদ বাড়া দুইয়ে দিলাম। বেরিয়ে এসে জামা কাপড় পরে সোফাতে বসলাম আর তখনি নাতনি একটু নড়ে উঠলো আর আমার চোখে চোখ পড়তেই একটা ভুবন ভোলানো হাসি দিলো। আমি ওকে কোলে তুলে আদর করতে লাগলাম আমার গলা জড়িয়ে ধরে মিলিও আমাকে হামি দিতে লাগল।
চিত্রা দেখে বলল এই প্রথম আমার মেয়ে এতো আদর পেল যেটা ওর বাপের কাছে কোনোদিন পায়নি কাকু তুমি একটু ওকে ধরো আমি ওর দুধ নিয়ে আসি। চিত্রা ওর ঘরে যাবার জন্ন্যে এগোতেই আমি বললাম অরে তোমাকে কোথাও যেতে হবেনা ওর দিদা সব রেডি করে রেখে গেছে তুমি কিচেনে যায় দেখো ওর জন্ন্যে দুধ রাখা আছে। চিত্রা কিচেনে গেল দুধ গরম করে আমাকে দিলো বলল দেখি দাদু কি রকম খাওয়াতে পারে নাতনিকে ওর মেক তো বাড়া খাওয়ালে এবার মেয়েকে দুধ খাওয়াও দেখি।
চিত্রা আবার কিচেনে গেল আমার জন্যে চা করতে আমি ওকে দুধ খাওয়াতে লাগলাম মেয়েটা খুব তাড়াতড়ি দুধ খেয়ে নিলো এবার আমার দিকে তাকিয়ে আধো আধো করে বলল দাদা বেলাতে চলো।
চিত্রা আমার চা এনে বলল ওর দুধ শেষ তুমি কি জাদু জানো কাকু ও কোনোদিন এতো তাড়াতাড়ি দুধ খায়না গো। আমি চা খেতে খেতে বললাম বাচ্ছারা বোঝে কার সাথে কেমন করতে হয় আর প্রতিটি বাচ্চাই মায়ের কাছে একটু বেশি রকম বায়না করে এটা নতুন কিছু নয়। আমি নাতনিকে নিয়ে এবার নিচে যাবো ঠিক করলাম। চিত্রা ওর ঘরে গেল আমাকে বলল কাকিমা এলে আমাকে ডাকবে কাকু।
আমি মিলিকে নিয়ে নিচে গেলাম কম্পাউন্ডের মধ্যেই ঘুরতে থাকলাম। বেশ কয়েক জন ছোট বাচ্ছা খেলছে তাই দেখে মিলি আমার কোল থেকে নেমে পড়ল আর ওদের সাথে খেলতে লাগল আমি শুধু দাঁড়িয়ে দাঁড়িয়ে দেখতে লাগলাম দুচোখ ভোরে ওদের সকলের হাসি আধো আধো বলে কথা বলা বেশ ভালো লাগছিলো।
কিছুক্ষন খেলে একটু ক্লান্ত হয়ে আমার কাছে এসে মিলি বলল - তোলে নাও।
আমি ওকে আবার কোলে তুলে নিলাম একটু দূরে একটা সিমেন্টের বেঞ্চ দেখে সেখানে বসলাম কোমরটা টনটন করছে প্রায় এক ঘন্টা দাঁড়িয়ে থেকে। ওখানে বসে বিনাকে ফোন করলাম কিন্তু সারা দিলোনা আমি মিলিকে কোলে নিয়ে আবার আমার ঘরে এলাম দরজা ভ্যাজানোই ছিল সেটা ঠেলে চিত্রা ঢুকলো হাতে একটা প্লেটে কিছু একটা রয়েছে আমাকে দিয়ে বলল - জানিনা কেমন হয়েছে খারাপ হলে কিন্তু কিছু বলতে পারবেনা। প্লেটটা হাতে নিয়ে দেখলাম কিছুর একটা চপ চিত্রা অধীর আগ্রহে দাঁড়িয়ে আছে সোনার জন্ন্যে কেমন হয়েছে সেটা সোনার অপেক্ষায়। আমি একটা তুলে মুখে দিলাম বুঝলাম মোছার চপ বেশ ভালোই করেছে বললাম দারুন হয়েছে চিত্রা কাকিমার জন্যেও রেখো না হলে তোমার কপালে খুব দুঃখ আছে। চিত্রা একটা দীর্ঘশ্বাস ফেলে বলল যাক বাবা ভয় করছিলো প্রথম বার করেছি আর কাকিমাকে না দিয়ে কি শুধু তোমাকে খাওয়াব কাকিমার জন্যেও রেখেছি তবে ভেজে নয় কাকিমা এলে ভেজে গরম গরম দেব। তুমি খাও আমি তোমার জন্যেই আর একবার চা করে আনছি।
চিত্রা চলে গেল মিনিট পনের বাদে চায়ের কাপ হাতে ঢুকলো শাড়িটা দুটো মায়ের মাঝখানে রয়েছে আর ঘেমে ব্লাউজ ভিজে গেছে মাই দুটো বেশ পরিষ্কার দেখা যাচ্ছে আমি সেই দিকে তাকাতেই জিভ বের করে ভেংচি কেটে বলল - বদমাস কোথাকার যেই সুযোগ পেয়েছো অমনি মাই দুটো গিলছো তাইনা। বললাম তুমি দেখতে পারো আর আমি দেখলেই দোষ। ল্যাংটো করে তো চুদলে আমার মাই গুদ সবটাই দেখেছো এখনো লোভ হচ্ছে। বললাম একবার চুদ্লেই কি লোভ কমে বরং বেড়ে যায় বারবার চুদতে আর তোমাকে ল্যাংটো দেখতে ইচ্ছে করে। একবার মাই দুটো খুলে দেখাওনা আমাকে।
চিত্রা মুখে কিছু না বলে আমার কাছ ঘেসে বসে ব্লাউজের নিচের হুক খুলে দিলো বলল দেখো কি দেখবে। আমি ওর মাই দেখে একটা বেশ করে টিপতে থাকলাম আমার পাজামার নিচে জাঙ্গিয়া ছিলোনা বাড়া সুর সুর করে দাঁড়িয়ে গেল সেটা দেখেই চিত্রা খপ করে হাতের মুঠোয় নিয়ে টিপতে লাগল মুখে বলল এবার তুমি আমাকে লোভী করে তুলছো আমার গুদ আবার চুলকোতে শুরু করেছে।
বললাম - আগে দরজা বন্ধ করে এস তারপর কাপড় সায়া কোমরে পর্যন্ত তুলে আমার বাড়ার উপর বসে পর আর চুদিয়ে নাও।
চিত্রা দরজা খুলে বেরিয়ে গেল একটু বাদে বলল আমার ফ্ল্যাটের দরজা বন্ধ করে এলাম। আমার ঘরের দরজা বন্ধ করে সত্যি সত্যি শাড়ি সায়া কোমরে তুলে গুদ ফাঁক করে বাড়ার উপর বসতে এলো কিন্তু আমার বাড়া তখন পাজামার ভিতরে ছিল নিজেই গিঁঠ খুলে বাড়া বের করল আর বাড়া গুদে নিয়ে বসল মুখে ইশ ইশ করে সিসোতে লাগল বলল কাকু তোমার জবাব নেই এই বয়েসেও কয়েক ঘন্টা আগে একবার চুদে বীর্য বের করেও আবার বাঁড়া দাঁড় করিয়ে দিলে।
বললাম - এখানে আমার কিছু করার নেই তোমার মাই দেখে এমনিতেই দাঁড়িয়ে গেল। চিত্রা বাবার উপর লাফাতে লাগল ওদিকে মিলি আপন মনে খেলছিল আমাদের দিকে একবার তাকিয়ে দেখলো তারপর আবার খেলতে লাগল। চিত্রা ওঠবস করে হাপিয়ে গেল একবারও নিজের রস খসাতে পারলো না এদিকে উত্তেজনায় ওর নাকে পাতা দুটো ফুলছে চোখ মুখ লালা হয়ে গেছে। বললাম ঘরে চলো ওখানে ফেলে তোমার রস ঝরিয়ে নিজের বীর্য ঢালী তোমার গুদে। চিত্রা উঠে পড়ল ওকে নিয়ে আমার শোবার ঘরে বিছানায় নিয়ে ফেললাম ব্লাউজ উপরে তুলে মাই দুটো বের করে নিয়ে বাড়া ঠেলে দিলাম ওর গুদে আর সমানে ঠাপাতে লাগলাম সাথে মাই চটকে চটকে একেবারে লালা করে দিলাম। বেশ কয়েকটা ঠাপ খেয়ে বলল কাকু এবার একটু জোরে দাও আমার বেরোবে। বললাম - দিছিতো মাগি নে কত নিবি না তোর গুদ ভোরে ঠাপ দিচ্ছি বলে গদাম গদাম করে ঠাপাতে লাগলাম ওর তলপেটের সাথে আমার ঠাপে থপ থপ করে আওয়াজ হচ্ছে - সিত্রা আঃ আঃ গেল গেল ওরে বোকাচোদা কি চোদাই না চুদ্ছিস রে খানকির ছেলে আমার বাপের নাম ভুলিয়ে ছাড়বি মনে হচ্ছে। আমি বললাম বাপের বয়েসী লোককে দিয়ে গুদ মারছিস মাগি না এবার আমিও তোর গুদের ভিতর আমার বীর্য ঢালবো নে না মাগি গুদ দিয়ে সব বীর্য খেয়ে নে আমার বীর্য চিরিক চিরিক করে বেরোতে লাগল ওর গুদে। শেষে বাড়া বের করে নিয়ে বাথরুমে দৌড়লাম সেখানে গিয়ে হিসি করে পাজামা বেঁধে আবার গিয়ে সোফাতে বসলাম। চিত্রাও ঠিক থাকে হয়ে নিজের ঘরে চলে গেল। এর ঠিক মিনিট দশেকের মধ্যেই বিনা এলো আমার মাথায় ঠাকুরের ফুল ছুঁইয়ে দিলো প্রসাদ দিলো মিলিকেও দিলো আর বেরিয়ে চিত্রার ঘরের দিকে গেল ওকেও তো দিতে হবে।
[+] 8 users Like gopal192's post
Like Reply
#4
Darun update
Like Reply
#5
Bhalo
পাঠক
happy 
Like Reply
#6
চতুর্থ পর্ব

একটু বাদে ফিরে এলো বিনা এসে আমাকে জিজ্ঞেস করল বেশ তো আছো মোছার চপ বানিয়ে খাওয়াচ্ছে ভাইঝি , না গো মেয়েটা খুব ভালো আমাদের সাথে একদম মিশে গেছে। এবার মিলির দিকে তাকিয়ে দেখলো মুখটা খুব শুকনো লাগছে দেখে আমাকে জিজ্ঞেস করল দুধ ছাড়া এখনো ওকে কিছুই খাওয়ানি চিত্রা তাইনা। উত্তরের অপেক্ষা না করে রান্না ঘরের দিকে গেলো দশ মিনিটের মধ্যে মিলির জন্যে সুজি করে নিয়ে এসে ওকে খাওয়াতে বসল। মেয়েটার খুব খিদে পেয়েছিলো তাই খুব তাড়াতাড়ি খেতে লাগল খাওয়া শেষ হতে ওকে জল খাইয়ে আবার ওকে খেলার জন্ন্যে ছেড়ে দিলো।
চিত্রা ওর কাকিমার জন্ন্যে মোছার চপ ভেজে নিয়ে ঢুকলো কাকিমা তাড়াতাড়ি খেয়ে নাও না হলে ঠান্ডা হয়ে যাবে। শুনে বিনা বলল সে না হয়ে খেলাম কিন্তু এই মেয়েটার খাবার ব্যাপারে তোমার কোনো চিন্তাই নেই দেখছি সে কখন শুধু দুধ খেয়েছে।
চিত্রা গিয়ে বিনার গলা জড়িয়ে ধরে বলল - আমি তো জানি ওর দাদু-দিদা আমার মেয়ের খেয়াল রাখছে তাই আমি কিছুই করিনি আর আমি এও বুঝেছি তুমি ওকে খাইয়ে দিয়েছো।
বিনা - হয়েছে এবার আমাকে ছাড় দে দেখি কি রকম চাপ করেছি।
চিত্রা - দাড়াও আমি তোমাকে খাইয়ে দিচ্ছি - বলে একটা চপ ভেঙে কাসুন্দি মাখিয়ে বিনার মুখে তুলে দিলো মুখে নিয়ে একটু চিবিয়ে খেয়ে বলল বাহ্ বেশ হয়েছে তো, দে এবার আমাকে খেতে দে। বিনা বেশ তাড়িয়ে তাড়িয়ে চপ খেলো শেষে আমাকে জিজ্ঞেস করল দাড়াও তোমাকে টিফিন দিচ্ছি - রান্না ঘরের দিকে গেল বাটিতে করে মুড়ি আর ছোলা দিয়ে মেখে আমার সামনে রাখলো। বিনা আবার উঠতে যাচ্ছিলো চিত্রা বাধা দিয়ে বলল তুমি একটু বসো দেখি আমায় তোমাদের জন্যে চা করে নিয়ে আসছি।
একটু বাদেই চা করে নিয়ে এলো। আমার মুড়ি খাওয়া শেষ করে চায়ের কাপ হাতে তুললাম বিন তার আগেই চা শেষ করে রান্না ঘরে গেল।
চিত্রা আমার কাছে এসে বলল - কাকু যে হারে তুমি আমার গুদে বীর্য ঢাললে তাতে যদি পেট বেঁধে যায়।
বললাম গেলে যাবে সমীরের নাম চালিয়ে দিবি আর আমিও বুড়ো বয়েসে সন্তানের বাবা হতে পারবো।
চিত্রা - ঠিক আছে আজ রাতে সমীরকে দিয়ে একবার গুদটা চুদিয়ে নেব যদিও ওর চোদায় আমার রস ঝরে না একবার তবে তুমি তো আছো আমার গুদের সেবা করার জন্ন্যে।
আমি ওর একটা মাই টিপে ধরে বললাম সেতো আছি কিন্তু আমার ভয় করে তোর কাকিমার জন্ন্যে যদি কোনো দিন জেনে যায় তো কেলেঙ্কারি হবে, ওর মাই টিপে ওকে বললাম যা তোর মেয়ের কাছে গিয়ে বস ওকে একটু কোলে নে। চিত্রা গিয়ে মেয়েকে কোলে তুলে নিয়ে আদর করতে লাগল।
বিনা রান্না ঘর থেকে বেরিয়ে এসে আমার পাশে বসল তারপর চিত্রাকে বলল - একবার আমার কাছে নিয়ে আয় নাতনিকে অনেক্ষন ওকে আদর করিনি। চিত্রা মেয়েকে ওর কাছে রেখে বলল আমি তাহলে রাতের খাবার বানিয়ে ফেলি সমীর আজ তাড়াতাড়ি ফিরবে বলেছে জানিনা হয়তো আবার কয়েকদিনের টুরে যাবে বোধহয়।
চিত্র বেরিয়ে গেল নিজের ঘরের দিকে। আমি একা একা বসে টিভি দেখতে লাগলাম আর বিনা নাতনিকে নিয়ে ব্যস্ত। শেষে আমার কোলে দিয়ে বলল তুমি একটু ওকে দেখো আমি ওর জন্ন্যে খাবার নিয়ে আসি ৯:৩০টা বেজে গেল।
আমার কোলে চুপ করে বসে টিভি দেখতে লাগল বিশেষ করে যখন এডে কোনো বাচ্ছা দেখছিলো ও ভীষণ খুশি হয়ে না না রকম কথা বলছিলো কখনো বা হাততালি দিছিলো।
বিনা এলো একটু বাদে খাবার টেবিলে ওর খাবার রেখে আমার কাছ থেকে ওকে নিয়ে টেবিলের উপর বসিয়ে খাওয়াতে লাগল।
ওর খাওয়া শেষ আমাকে বলল বিনা ওকে ওর মায়ের কাছে এবার দিয়ে এস ওকে ঘুম পাড়াতে হবে না এখন শুলে ঘুমিয়ে পরবে।
আমি মিলিকে কোলে নিয়ে বললাম তুমি আমাদের খাবার রেডি করো ওকে দিয়ে এসে খেয়ে নেব।
বিনা - আমার খাবার বাড়তে কত দেরি হবে শুনি তুমি এলেই খাবার দেব তবে যদি তুমি ওখানে গল্পের ঝুলি খুলে না বস তবে বেশি দেরি করলে আমি খেয়ে নেব আমার খিদে পেয়েছে খুব.
বললাম - তাহলে তুমি খেতে বস জানিনা এই মেয়ে না ঘুমোনো পর্যন্ত আমি আস্তে পারবো কিনা যে ভাবে আমাকে আঁকড়ে ধরে থাকে কারো কাছেই যেতে চায়না চিত্রা কত চেষ্টা করল আমার কাছ থেকে নিতে কিছুতেই মেয়ে গেলনা ওর মায়ের কাছে।
বিনা - সে আমি দেখেছি তোমাকে ওর খুব পছন্দ আর বাচ্ছারা বোঝে সব আর বড়োদের থেকো বেশি মানুষ চেনে। তুমি যাও আমি খেতে বসি।
আমি গেলাম চিত্রার ঘরে গিয়ে দেখি দরজা খোলা বাথরুম থেকে জলের আওয়াজ আসছে বাথরুমের দরজা ভেজানো একটু ঠেলে দেখি চিত্রা ল্যাংটো হয়ে সাওয়ারের নিচে দাঁড়িয়ে স্নান করছে দেখতে দারুন লাগছে ওকে কিন্তু মিলি ওর মাকে দেখে মাম্মা করে ডেকে উঠলো আর মুখ ঘুরিয়ে আমাকে দেখে বলল চুরি করে দেখছো দেখো সবটাই তো দেখেছ। বললাম আমারও তোমার সাথে সঙ্গত হয়ে স্নান করতে ইচ্ছে করছে কিন্তু এখন সেটা তো হবে না।
চিত্রা সওয়ার বন্ধু করে টাওয়েল দিয়ে শরীর মুছতে মুছতে বেরিয়ে এলো বলল জানো কাকু আমার ইচ্ছে করে আমিও সমীরের সাথে এই ভাবে স্নান করি কিন্তু আজ পর্যন্ত একদিনও ওকে রাজি করাতে পারিনি তবে তোমার সাথে স্নান করবো একদিন।
আমার কাছাকাছি আসতেই ওকে একহাতে জড়িয়ে ধরে ওদের শোবার ঘরে ঢুকলাম মিলিকে ওর বিছানায় শুইয়ে দিলাম ওর এক পাশে কত হয়ে একটা আঙ্গুল মুখে দিয়ে চুপ করে শুয়ে পড়ল। আমি ওর ল্যাংটো শরীরটা জড়িয়ে ধরে আদর করতে লাগলাম মিলি বলল এখন আর আমাকে গরম করে দিওনা যা হবার আগামী কাল হবে কাল কাকিমা বেরিয়ে গেলে তুমি আর আমি ল্যাংটো হয়ে স্নান করব আর তোমার যা যা করার করো তখন। মিলিকে দেখি ঘুমিয়ে পড়েছে তাই দেখে চিত্রা বলল এতো তাড়াতাড়ি ও কোনোদিন ঘুমোয় না আজ দেখো কত নিশ্চিন্তে ঘুমোচ্ছে।
চিত্রা একটা নাইটি বের করে পরে নিলো বলল তুমি খেয়েছো কাকু ?
বললাম - না না এইতো এবার গিয়ে খেতে বসব, ওকে একটা কথা জিজ্ঞেস করবো করবো করেও জিজ্ঞেস করতে পারিনি তাই বললাম একটা সত্যি কথা বলবি আমাকে ?
চিত্রা - কেন বলবোনা কি জিজ্ঞেস করবে করো না।
আমি - তোর গুদে বাড়া দিয়ে বুঝলাম যে তোর গুদের গভীরতা অনেক আর তোর কাছ থেকে এটাও জেনেছি যে সমীরের বাড়া আমার থেকো অনেক ছোট আর সরু তা হলে তোর গুদের গভীরতা এতো বেশি কি করে হলো। কেননা তোর মেয়েও হয়েছে সিজার করে।
শুনে চিত্রা একটু চুপ থেকে বলল আমি জানতাম তুমি এই কথাটা জিজ্ঞেস করবে আমার বিয়ের পরে একদিন বাপের বাড়ি গেছি তখন মিলি হয়নি সমীর টুরে গেছে কয়েকদিনের জন্যে। গিয়ে দেখি আমার বাবার কাসিন এসেছে আমি অনেক ছোট বেলায় দেখেছি সেই কাকুকে। আমাকে দেখে কাকু আমার কাছে বললেন - তুই তো একদম লেডি হয়ে গেছিস এখন সেই ছোট বেলায় তোকে ফ্রক পড়া অবস্থায় দেখেছি। মনে মনে বললাম ছোট ছিলাম বলেই তো বাড়া ঢোকাতে পারোনি শুধু আমার নতুন গজানো মাই দুটো মোচড়াতে। আমার মাইতে হাত পড়তেই একটা বেশ ভালোলাগা অনুভব করতাম তাই কাউকে কিছু বলিনি বা ওই কাকুকে বাধাও দেয়নি।
সেদিন রাতে আমি আমার ঘরে শুয়ে আছি আমার বোন মিত্রা কলেজ ট্যুরে গেছে। তাই বাড়িতে মা-বাবা আর আমি। আমার দরজা বন্ধ করে সবার কোনো অভ্যেস নেই দরজা খোলাই ছিল কাকু ঘরে ঢুকে সোজা আমার বিছানাতে এসে বসল জিজ্ঞেস করল - কি রে ঘুমিয়ে পড়েছিস
আমি চোখ খুলে বললাম না। এবার কাকু ওনার হাত আমার একটা মাইতে রেখে বলল বাহ্ বেশ বড় বড় হয়েছে তোর দুধ দুটো। আমার মাইতে হাত পড়তেই শরীরে একটা শিহরণ হতে লাগল আবার তারপর সমীরের কাছে অনেকদিন চোদা খাইনি তাই আমিও দুর্বল হয়ে পড়লাম তবে মুখে কিছুই বললাম না শুধু দেখতে চাচ্ছিলাম যে কাকু কতদূর যেতে চায় যদি আমার গুদে বাড়া ঢোকাতে চায় তো আমি বাধা দেবোনা। আবার এটাও ভাবলাম যদি সমীরের মতো বাড়া ঢুকিয়ে বীর্য ঢেলে চলে যায় আর আমার গুদের জ্বালা যদি না মেটাতে পারে। শুয়ে শুয়ে এইসব ভাবছি দেখি কাকু আমার নাইটির বোতাম গুলো খুলে মাই দুটো বের করে মুখ লাগিয়ে চুষতে শুরু করল আর একটা হাত নিয়ে নাইটির উপর দিয়েই গুদে ঘষতে লাগল। আমি কোনো বাধা দিলাম না বা কোনো উৎসাহও দেখলাম না চুপ করে শুয়ে আছি। কাকু এবার সাহস পেয়ে আমার শরীর থেকে নাইটিটা খুলতে শুরু করল কিন্তু পারলো না তাই আমাকে খুলতে বলল। আমি এবার উঠে বসে বললাম - সব করতে দিতে পারি যদি আমার শরীরের আগুন যদি নেভাতে না পারো তবে আমি সবাইকে জনাব যে তুমি আমাকে ;., করেছো। কাকু এবার হেসে বলল - সে নিয়ে তোকে ভাবতে হবেনা পরে তোর মা মানে আমার বৌদিকে জিজ্ঞেস করেনিস যে তাকে কেমন সুখ দেই। অবাক হয়ে বললাম - তুমি মাকেও করেছো ! কাকু- করেছি কিরে তোর মাই তো আমাকে দিয়ে চুদিয়ে নিয়েছে জোর করে তারপর থেকে দাদা বাড়িতে না থাকলে আমাকে ডেকে পাঠাতো আর আমরা ল্যাংটো হয়ে সারাদিন চোদাচুদি করতাম। তোর বিয়ের সময় আমি অফিসের কাজে বাইরে গেছিলাম তোর বিয়ের পর এ বাড়িতে এসে যে কদিন ছিলাম প্রতিদিন তোর মার্ গুদ আর পোঁদ মেরেছি। আমাকে দিয়ে একবার চুদিয়ে দেখ সুখ পাবি ভালো লাগবে আর তখন বলবি কাকু আমাকে আর একবার চুদে দাও।
সব সোনার পরে আমি আর বাধা দেইনি নাইটি খুলতে নাইটি খুলে আমার শরীর নিয়ে চটকাতে লাগলো আমার মাই দুটো যেন বুক থেকে ছিড়ে নেবে মনে হয়েছিল বেশ ব্যাথাও লাগছিল কিন্তু তার সাথে একটা সুখের পরশ ছিল শেষে কাকু নিজের বাড়া আমার চোখের সামনে এনে বলল না এবার বাড়া চুষে দে তারপর তোর গুদ মারব আমার তখন একটা ঘর লাগা অবস্থা ছিল কাকু বলতেই আমি ওঁর বাড়া মুখে ঢুকিয়ে নিলাম আর চুষতে লাগলাম। কিছুক্ষন চুসিয়ে আমার গুদে চিড়ে ধরে বাড়া ঢুকিয়ে দিলো কিছুটা আর বাকিটা আমার মুখটা নিজের ঠোঁট দিয়ে চেপে রেখে একটা জোর ঠাপ দিলো তাতেই আমার চোখ ফেটে জল বেরিয়ে এলো কি ভীষণ যন্ত্রনা হচ্ছিলো। গুদে বাড়া দিয়ে চুপ করে আমার ঠোঁট চুষছিল আর মাই দুটো টিপছিল কখনো মাইয়ের বোঁটা দুটো মোচড়াতে লাগছিল আমার এবার বেশ উত্তেজনা হচ্ছিল সেটাও ওই লুচ্ছা কাকু বুঝে গেছে তাই ঠাপ দিতে শুরু করল টানা কুড়ি মিনিট চুদে আমার গুদে বীর্য দিয়ে ভরিয়ে দিলো। তারপর যে কদিন ও বাড়িতে কাকু ছিলেন প্রতিদিন রাতে আমাকে চুদে চুদে আমার গুদ খাল করে দিয়েছে। আমার মা ব্যাপারটা আন্দাজ করেছিলেন কেননা আমার মায়ের কাছে না গিয়ে সব সময় আমার ঘরেই থাকেন কাকু। আমাকে চুদেও দু একবার মাকেও চুদেছে সেটা আমি দেখেছি। আর সেই কাকু মারা যান প্লেন ক্রাশে উনি বিয়ে করেননি ওনার সব টাকা আমার মায়ের নাম নমিনি করেছিলেন উনি মারা যাবার পরে সব টাকা মাই পান।

আমার দেরি দেখে বিনা এলো এই ঘরে আমরা তখন কাকুর মারা যাবার কথা বলছিলাম বিনা এসে বলল - কিরে চিত্রা কে মারা গেছেন রে।
চিত্রা - আমার কাকু অনেক দিন আগে মারা গেছে ওই কাকু আমাকে খুবই ভালোবাসতেন তাই এই কাকুকে দেখে আমার ওই কাকুর কথা মনে পরে গেল সেই গল্পই করছিলাম কাকুর সাথে।
বিনা - আমরাও তো তোর নিজের কাকু-কাকিমা তাইনা মন খারাপ করিসনা আমি তো বলেছি তোর যখন যা সমস্যা হবে আমাদের সব সময় পাবি তুই . চিত্রা সোফা থেকে উঠে গিয়ে বিনাকে জড়িয়ে ধরে হাউ হাউ করে কেঁদে ফেলল একটু শান্ত হয়ে বলল আমি জনিত তোমার আমার নিজেরই কাকু কাকিমা বলে আমাকে ইশারাতে ডাকলো আমি উঠে কাছে যেতেই আমাকেও জড়িয়ে ধরে আবার কাঁদতে লাগল ওর গায়ে মাথায় আমরা দুজনে হাত বুলিয়ে ওকে শান্ত করলাম।
আমি বললাম - কিরে আমার তো খিদে পেয়ে গেছে রে তুই এভাবে কান্নাকাটি করলে কি করে যাই বলতো।
চিত্রা এবার আমাদের ছেড়ে দিয়ে বলল যায় তোমরা খেয়ে নিয়ে শুয়ে পড়ো যদি কিছু লাগে তো জনাব তোমাদের।
[+] 5 users Like gopal192's post
Like Reply
#7
VAlo laglo
Like Reply
#8
গোপাল দা নতুন গল্প পেয়ে অনেক ভাল লাগল
লাইক ও রেপু রইল।
Like Reply
#9
ছক্কা মেরে শুরু!!! চালিয়ে যান দাদা!! আমরা সাথেই আছি!
Like Reply
#10
darun hoscce
Like Reply
#11
Very interesting story. Keep it up
[+] 1 user Likes Wtf99's post
Like Reply
#12
মন ছুয়েছে।
Like Reply
#13
খুব সুন্দর গল্প। বুড়ো বয়েসে কচি মেয়ের মাই টিপতে খুব ভালো লাগে।
Like Reply
#14
পঞ্চম পর্ব
সেদিন রাতে আর কোনো কথা হয়নি আমাদের। সকালে ঘুম থেকে উঠে প্রাতঃভ্রমণ সেরে দুধ নিয়ে ঘরে ফিরলাম আজ আর বাজারের দরকার নেই সেটা রাতেই জানিয়েছিল বিনা। দরজা বন্ধ ছিল বেল বাজাতে বিনা দরজা খুলে দিলো সাধারণত আমার ফ্ল্যাটের দরজা লক করা থাকেনা এমনি ভেজানো থাকে তাই জিজ্ঞেস করলাম - কি ব্যাপার আজ দরজা লক করেছো কেন ?
বিনা - ওদিকে তাকাও তাহলেই বুঝতে পারবে কেন লক করেছি।
আমি তাকিয়ে দেখি মিলি বসে বসে খেলছে দুধের প্যাকেট বিনার হাতে ধরিয়ে দিয়ে মিলির কাছে গেলাম আমাকে দেখে দুহাত তুলে একটা মিষ্টি হাসি দিয়ে মিলি বলল - দাদা তোলে নাও।
আমি ওকে কোলে তুলে নিলাম আমাকে জড়িয়ে ধরে আমার গালে হামি দিলো বলল চলো বেলাতে যাবো।
আমি ওকে জিজ্ঞেস করলাম - তুমি কিছু খেয়েছ ?
হেসে বলল - দিদা দুদু দিয়েছে থেয়েছি আমি।
ওর কথা শুনে হেসে উঠে বললাম শুনছো বিনা নাতনি কি রকম কথা বলছে। বিনা কাছে এগিয়ে এলো বলল - ও খুব কম কথা বলে আমার সাথে তো একটাও কথা বলল না তোমাকে দেখে ওর কথা বেরিয়েছে মুখ থেকে।
আমারদের কথার মাঝখানে চিত্রা ঢুকলো হাতে একটা ট্রে ননিয়ে তাতে তিনটে চায়ের কাপ সাজানো আমার কাছে এসে বলল নাও কাকু চা খাও আর কাকিমা আমার ঘরে বিস্কুট ফুরিয়ে গেছে তোমার ঘরে থাকলে বের কর।
বিনা - আনছি রে তুই বস আর তোকে কে বলেছে চা করতে আমি করতে যাচ্ছিলাম।
চিত্রা - তাতে কি হয়েছে আমি চা করলে কি এমন ক্ষতি হবে শুনি আমি কি তোমাদের মেয়ে নোই ?
বিনা - এই আবার শুরু হলো তোর আমি কি মানা করেছি তোকে চা করতে তবে শুনে রাখ এবার থেকে আমি আর চা করবো না সকাল বিকেল সন্ধ্যে যখনই তোর কাকুর চা খেতে ইচ্ছে হবে তোর কাছে পাঠিয়ে দেব।
চিত্রা - ঠিক আছে তাই হবে এবার তুমি বিস্কুট নিয়ে এস চা ঠান্ডা হয়ে যাবে।
বিস্কুট দিয়ে চা খেতে খেতে চিত্রা বলল - জানো তো আজ সকলে সমীর অফিস ট্যুরে গেল সাতদিনের জন্ন্যে তবে যাবার আগে আমার মাকে ফোন করে বলেছে মিত্রাকে পাঠিয়ে দিতে আমার কাছে।
বিনা - ওরে বাবা ছেলেরা কাজে তো বাইরে যাবেই তোর কাকুও যেত ১৫-২০ দিনের জন্যে আমার তো কেউ ছিলোনা যে আমার সাথে এসে থাকবে।
চিত্রা - আমার এখন আর একা থাকতে হবে না তোমরা তো আছো দরকার পড়লে ঘর লক করে তোমাদের একটা ঘরে এসে থাকবো এর পরের বার সমীর ট্যুরে গেলে আমি তাই করব।
বিনা - সে থাকবি আমাদেরও ভালো লাগবে তুই এসে থাকলে, তা আজ থেকেই চলে আয় বোনকে নিয়ে আমাদের কোনো অসুবিধা হবেনা।
চিত্রা - ঠিক বলেছো মিত্র আসুক ওকে বলব তোমাদের কাছেই আমরা থাকবো।
বিনা রান্না ঘরে চলে গেল দুধ গরম করতে একটু বাদে ফিরে এসে বলল শোন্ চিত্রা তুই এখন এখানেই থাক আমি মিলির জন্ন্যে খাবার বানাই তারপর আমাদের জলখাবার বানাব কোনো উত্তরের অপেক্ষা না করে আবার রান্না ঘরে গিয়ে ঢুকল।
চিত্রা আমার কাছে সরে এলো বলল মিত্রা এলে আমাদের চোদাচুদি বন্ধ হয়ে যাবে সাতদিন, কি করবো কাকু আমিতো তোমাকে দিয়ে না চুদিয়ে থাকতে পারবোনা একটা দিনও বলে আমার পাজামার উপর দিয়ে বাড়া ধরে ছানতে লাগল।
আমি ওকে বললাম - দাঁড়া তোর বোন আসুক ওর ভাব গতিক আগে দেখি মাগীটা কেমন যদি ওকেও পটাতে পারি তো আমাদের কোনো অসুবিধা হবেনা।
চিত্রা - মানে তুমি ওকে আমাদের দলে টানতে চাইছো যদি ও না করে তখন কি হবে।
আমি - ওরে এখন থেকেই এতো টেনশন করিসনা আমার উপর ছেড়েদে ব্যাপারটা আমি দেখছি। ওকে একহাতে জড়িয়ে ধরে ওর একটা মাই টিপতে লাগলাম ওর পরনে রাতের নাইটটাই রয়েছে আর ভিতরে কিছুই নেই মানে ভিতরে সায়া ও পড়েনি তাই ওর থাই ফাঁক করে একটা হাত দিলাম ওর গুদে একটু টেপা টিপি করতেই ও গরম গরম নিঃশাস ফেলতে লাগল তাই দেখে বললাম কিরে এর মধ্যেই গরম খেয়ে গেলি কাল সমীর তোর গুদ মারেনি না কি।
চিত্রা - সে তো রুটিন মাফিক গুদে বাড়া দিয়ে বীর্য ঢেলে পাশ ফায়ার ঘুমিয়ে পড়েছে আমার শরীর সেই কাল রাত থেকে গরম হয়ে রয়েছে এখুনি একবার যদি তোমার বাড়া গুদে নিতে পারতাম তো আমার গুদের জেলা মিটতো।
বললাম - দাঁড়া দেখি কিছু একটা করতে হবে তুই এক কাজ কর তোর কি কি জিনিস আন্তে হবে আমাকে লিস্ট বানিয়ে দে আর তুই ঘরেই থাকিস আমি তাড়াতাড়ি সিকিউরিটির ছেলেটাকে দিয়ে আনিয়ে নিচ্ছি আর সেই ফাঁকে আমি তোর গুদটা মেরে দেব।
চিত্রা চকাস করে একটা চুমু দিলো আমার ঠোঁটে বলল আমি কাকিমাকে বলে ঘরে যাচ্ছি লিস্ট বানাতে। চিত্রা রান্না ঘরের দিকে গেল একটু বাদেই বিনাকে সাথে নিয়ে ফিরে এলো বিনা আমার দিকে তাকিয়ে বলল এই দেখো মেয়েটা এখন দোকানে যাবে ওর জিনিস পত্র কিনতে আমি বলি কি তুমি যাওনা ওর কি কি লাগবে সেগুলো এনে দাও তাহলে আর বেচারিকে একা একা দোকানে যেতে হয়না।
আমি - আরে আমি কি মানা করেছি নাকি ওর যা যা লাগবে আমাকে বললেই তো এনে দিতে পারি।
বিনা - তুমি ওর ঘরে যায় দেখো ওর কি কি লাগবে শুনে নিয়ে জিনিস গুলো এনে দাও আর আমি ততক্ষন মিলিকে নিয়ে রান্না ঘরে যাচ্ছি ওকে খাইয়ে দিতে। তোমরা এলে এক সাথে জলখাবার খাবো।
বিনা মিলিকে কোলে করে রান্না ঘরের দিকে গেলো ঘর ঘুরিয়ে বলল আরে উঠবে তো নাকি মেয়েটা যে ওর ঘরে গেল তুমি যাও।
আমি - এইতো যাচ্ছি রে বাবা তোমার সব কিছুতেই তাড়াহুড়ো। উঠে পড়লাম ভাবখানা এমন যে অনিচ্ছা সত্ত্বেও যাচ্ছি।
চিত্রার ঘরে ঢুকে দেখি চার তে জিনিসের নাম লিখে রেখেছে আমার হাতে ধরিয়ে দিয়ে বলল কাকু ছেলেটাকে দিয়ে এনিয়ে নাও আর বলবে এই ফ্ল্যাটে এসে যেন দিয়ে যায় আর মনে করে বলবে যে দোকানটা একটু দূরে যেন সেখান থেকে নিয়ে আসে।
আমি ওর দুটো মাই টিপে ধরে ওকে জড়িয়ে ধরে একটা চুমু খেয়ে বললাম সব খুলে ল্যাংটো হয়ে গুদ ফাঁক করে শুয়ে থাকে এসেই আমার বাড়া তোর গুদে ভোরে ঠাপাব।
আমি নিচে গেলাম সেই ফাঁকে চিত্রা বেরিয়ে আমার ঘরের দিকে যেতে যেতে বলল দাঁড়াও আমি কাকিমাকে বলে আসি যে ঘরের কাজ শেষ করে আমি আসছি।
দেখলাম গুদের কুটকুটানি মেটাতে মেয়েরা অনেক কথা বানিয়ে বলতে পারে।
নিচে নেমে খুঁজতে লাগলাম ছেলেটিকে ওর নাম রামু সবাই এই নামেই ওকে ডাকে এই এপার্টমেন্টেই থাকে ওর এবেলা ছুটি। ওর ঘরের কাছে গিয়ে দেখি ও একটা হাফ প্যান্ট আর গেঞ্জি পরে বসে বসে মোবাইল ঘাঁটছে আমাকে দেখে বলল স্যার কিছু দরকার ছিল ?
ওকে বললাম - বাবা একটা উপকার করতে হবে কয়েকটা জিনিস এনে দিতে হবে অবশ্য যদি তোমার কোনো আপত্তি না থাকে।
শুনে একটু হেসে বলল। নানা স্যার আমাকে দিন আমি এনে দিচ্ছি।
ওর হাতে ফর্দ আর টাকা ধরিয়ে বললাম একটু দূরের বড় দোকান থেকে যেন নিয়ে আসে জিনিসগুলো আর এনে ফ্ল্যাটের নম্বর বললাম যেন সেখানেই জিনিস গুলো পৌঁছে দেয়।
রামু আমাকে বলল - স্যার কিছু চিন্তা করবেন না আমিও ওই দোকান থেকেই জিনিস কিনি ওই দোকানের জিনিস খুব ভালো আর দামও অনেক কম এই সামনের দোকান থেকে। আপনি ওই ফ্ল্যাটেই থাকেন ?
বললাম - না না ওটা আমার ভাইঝির ফ্লাট আমি তোমার জন্য ওখানেই অপেক্ষা করব সাবধানে যেও কোনো তাড়াহুড়ো করার দরকার নেই ধীরে সুস্থে যাও।
রামুকে বলে আবার আমি চিত্রার ফ্ল্যাটে এসে ঢুকলাম দরজা লক করে ওদের শোবার ঘরে ঢুকলাম দেখি মাগি আমার কথা মতো পুরো ল্যাংটো হয়ে দু পা দুদিকে ছড়িয়ে শুয়ে আছে আমাকে দেখে একটা সেক্সী হাসি দিয়ে বলল নাও আমার গুদে তোমার বাড়া ঢোকাও ভীষণ কিটকিট করছে .
আমি পাজামা খুলে ফেলে ওর উপর ঝাঁপিয়ে পড়লাম মাইদুটো চটকে চটকে দিতে লাগলাম একটা আঙ্গুল ওর গুদে ঢুকিয়ে দেখি রসে ভর্তি হয়ে রয়েছে। আমার আঙ্গুল ঢুকতেই ওর মুখ থেকে ইসস করে আওয়াজ বেরোলো এবার আমি ওর গুদের কাছে নেমে এসে ওর গুদে মুখ দিলাম ট্রিম করা গুদের চুল বেশ সুন্দর লাগছে ক্লিটটা তিরতির করে কাঁপছে উত্তেজনায়। জিভ দিয়ে গুদের চেড়ায় উপর নিচে করতে লাগলাম - চিত্রা আমার মাথা চেপে ধরে বলল উঃ মাগো তুমি আমাকে সুখে পাগল করে দেবে চাটো আমার গুদ চেটে চেটে খেয়ে নাও সব রস। জিভ সরু করে গুদের ফুটোতে ঢুকিয়ে ভিতর বার করতে লাগলাম আর আমি যত চাটছি তত উত্তেজিত হচ্ছে চিত্রা আমার মাথার চুল গুলো না উপরে ফেলে। আমি আর দেরি করলাম না বাড়া ধরে ওর মুখের দিকে তাকিয়ে বললাম নেরে মাগি তোর কাকুর বাড়া গুদে নে। দাও দাও কাকু জোরে ঢুকিয়ে দাও আমাকে চুদে চুদে শেষ করে দাও তোমার চিত্রাকে। একটা জোর ঠাপে বাড়া ভোরে দিলাম ওর গুদে আর তারপর চলল ক্রমাগত ঠাপ ওরে দে দে আমাকে চুদে শেষ করেদে আমি তোর বাঁধা মাগি হয়ে থাকবো এতো সুখ আমার ওই কাকুকে দিয়েও পাইনি আমার বোনকেও তুই চুদবিরে বোকাচোদা কাকু যদি চোদাতে না চায় তো জোর করে চুদবি এসব কথা বলতে বলতে রস খসাতে লাগল ওর কাকু গেলো রে আমার সব রস টেনে বের করেনিলি তোর বাড়ার জোর আছে ওহ ওহ ওহ। আমারো বেশ খারাপ অবস্থা বেশ কোষে কোষে কয়েকটা ঠাপ মেরে পুরো বাড়া ওর গুদে ঠেসে ধরে বললাম নেড়ে খানকি মাগি তোর গুদে আমার বীর্য ঢালছি ওহ কি সুখ তোর গুদ মেরে রে এবার তোর পোঁদ মারবো রে মাগি।
চিত্রা জড়ানো গলায় বলতে লাগল কাকুরে তুই যা বলবি আমি তাতেই রাজি আছি আমার গুদমারানি কাকু রে কি শান্তি দিলিরে আমাকে গুদ চুদে।

কিছুটা সময় ওর বুকে শুয়ে থেকে উঠে ওয়াশরুমে গিয়ে বাড়া ধুলাম তাকিয়ে দেখি চিত্রা এখনো গুদ কেলিয়ে শুয়ে আছে তাই দেখে বললাম কিরে মাগি উঠবিনা গুদ ধুয়ে নে এখুনি হয়তো রামু চলে আসবে আর তোকে এভাবে দেখলে নির্ঘাত তোর গুদমেরে দেবে ও।
এবার চিত্রা উঠে পড়ল বলল - ইয়ার্কি নাকি আমার গুদ কি অটো সস্তা যে যে কেউ মেরে যাবে এই গুদ শুধু তোমার তবে সমীরকে তো দিতেই আইনত ওর অধিকার আগে আর তারপর তোমার আর কেঊই এর নাগাল পাবেন। আমি ওকে নিয়ে গুদ ভালো করে ধুইয়ে দিলাম বললাম এবার নে ওটা পরে তুই আগে কাকিমার কাছে যা রামু এলে ওর থেকে জিনিস গুলো নিয়ে আসছি।
চিত্রা নাইটি গলিয়ে ঘর খুলে বেরিয়ে গেল ওর যাবার পরেই রামু এলো ঘরের দরজা খোলাই ছিল আমার হাতে জিনিস গুলো দিলো বলল দেখুন স্যার ঠিক আছে কিনা আমি সে গুলো দেখে বললাম একদম ঠিক আছে। রামু বাকি পয়সা ফেরত দিতে নিতেই আমি বললাম ইটা তুমি রাখো ইটা তোমার পরিশ্রমের জন্ন্যে দিলাম। ছেলেটা আমার দিকে তাকিয়ে বলল - স্যার আপনিই প্রথম এর আগে অনেকেরই অনেক পরমাস খেটেছি কিন্তু কেউই একটা পয়সাও দেয়নি।
আমি ওর মাথায় হাত বুলিয়ে বললাম বাদ দাও ওসব কথা এবার তুমি তোমার ঘরে যায় যদি কোনো দরকার পরে তোমাকে ডেকে নেব। ওর কাছ থেকে ওর মোবাইল নম্বর নিয়ে রাখলাম।
রামু চলে যেতে আমি ওর ঘর লক করে আমার ঘরে গেলাম জিনিস গুলো চিত্রার হাতে দিয়ে বললাম নাও দেখো তুমি যা যা বলেছিলে সব এনেছি কিনা।
চিত্রা আমার হাত থেকে জিনিস গুলো নিয়ে দেখে বলল সব ঠিক আছে।
[+] 9 users Like gopal192's post
Like Reply
#15
অসাধারণ দাদা।       চিত্রাকে নিজের বাবার সঙ্গে সেট করে একসাথে চুদলে ভালো হত
Like Reply
#16
good. waiting for update
Like Reply
#17
Besh bhalo golpo hocche
পাঠক
happy 
Like Reply
#18
গোপাল দা চালিয়ে যান।
রেপু রইল।
Like Reply
#19
ষষ্ঠ পর্ব
চিত্রা জিনিস গুলো নিয়ে ওর ঘরে গেল রাখতে। বিনা মিলিকে নিয়ে গেল স্নান করাতে সকল সকাল স্নান করিয়ে খেয়ে একটু ঘুম পাড়িয়ে দিলে ওর শরীরটা বেশ ফুরফুরে লাগবে। আমি আর কি করি বেশ অবসাদ লাগছে একটু আগেই যে পরিশ্রম গেছে খিদেও পেয়েছে বেশ এখন খেতে হবে আমাকে। আমি নিজেই রান্না ঘরে গেলাম দেখি পরোটা আর তরকারি তৈরী হয়ে গেছে। আমি একটা প্লেট নিয়ে চারটে পরোটা আর কিছুটা তরকারি নিয়ে খাবার টেবিলে এসে বসে বিনাকে উদ্দেশ্য করে বললাম - আমি নিজে নেই খেতে শুরু করলাম ভীষণ খিদে পেয়েছে আমার। বিনা ওয়াশরুম থেকে গলা চড়িয়ে বলল বেশ করেছো তুমি খাও আর তোমার মেয়ে এলে ওকে বলবে চা বানাতে। আমি একমনে খেতে লাগলাম খাওয়া শেষ করে প্লেটটা সিনকে নিয়ে মেজে রাখলাম। বাইরে বেরিয়ে আবার সোফায় বসে টিভি চালিয়ে দিলাম নিউজ দেখে চলেছি। বেশ বেলা হয়ে গেছে শীত গিয়ে এখন বেশ গরম পড়তে শুরু করেছে এপ্রিলের প্রথম সপ্তাহ। টিভিতে দেখলাম ১০:৪০ হয়েছে চা খেয়ে একেবারে স্নান করে নেবো ভাবছি। আমি টিভিতে মগ্ন ছিলাম একটা হাত আমার কাঁধের উপর অনুভব করে পাশ ফিরে তাকালাম দেখি চিত্রা আর ওর সাথে আর একটি মেয়ে। আন্দাজ করলাম ওর বোন মিত্রা। খুব আস্তে করে বলল যাতে ওর বোন শুনতে না পায় - আমার বোনকে ভালো করে দেখে নাও ওকেও পটাতে হবে তোমায় আমি জানি যে তুমি ওকেও পটিয়ে ফেলবে। আমি ওর বোনের দিকে তাকালাম দেখি একবারে ডাঁসা মাল একটা মাই দুটো একবারে চোঁখ হয়ে রয়েছে বিকে চেপে ধরলে বুকে বিঁধে যাবে ; সরু কোমর তারপর বেশ চওড়া হয়ে পিছন দিকে নেমেছে যদিও দেখতে পাচ্ছিনা তবুও গাঁড়ের সাইজ বেশ বড়োই আছে ; একটা লেগিন্স আর কুর্তি সাথে বেশ টাইট তারফলে পিটার কাছে দুটো ভাঁজ বেশ ওপর থেকেই বোঝা যাচ্ছে। চিত্রা আমার একদম গা ঘেঁষে দাঁড়িয়ে আছে ওর বোনের চোখ বাঁচিয়ে ওর পাছার পাশে হাত বোলাতে লাগলাম।
আমার মনে হলো মেয়েটির সাথে ডেকে সামনে বসিয়ে গল্প করা যাক না হলে মেয়েটির একা এভাবে ফিরিয়ে আছে সেটা ঠিক দেখছে না।
আমি এবার গলা ছেড়ে - বিনা বলে ডাকলাম। সে তখনি মিলিকে কোলে নিয়ে বেরিয়ে এলো - কি হলো কম ষাঁড়ের মতো চেঁছাছ কেন। আর তারপরই মিত্রার দিকে নজর পড়তে বলল - ওমা চিত্রা এই তোর বোন তাইনা ওকে দেখেই বুঝেছি আর ওখানে দাঁড়িয়ে রইলি কেন যায় কাকুর সাথে কথা বল। আমার দিকে তাকিয়ে বলল বিনা - তোমার বুদ্ধিসুদ্ধি সব লোপ পাচ্ছে নাকি মেয়েটা এসে থেকে দাঁড়িয়ে আছে ওকে বসতে বলতেও পারোনি। মিত্র এবার এগিয়ে এসে বিনাকে পরে আমাকে প্রণাম করে উঠে দাঁড়াল আর সেই ফাঁকে ওর লোকটি কুর্তির গলার মধ্যে দিয়ে মাইয়ের বেশ খানিকটা দেখে নিলাম আর সেটা মিত্রার চোখ এড়ালোনা। আমি জানি মেয়েরা জানে কে কখন শরীরের কোন অংশে চোখ দিয়ে গিলছে। উঠে আমার সামনের সোফাতে বসল। বিনা মিলিকে আমার কাছে টাওয়েল জড়িয়ে ধরিয়ে দিলো বলল দাড়াও ওর জামা নিয়ে আসি। ঘরে গিয়ে ঢুকলো মিলির প্রায় সব জামা-কাপড় আমার ঘরেই এসে গেছে। মিত্রা উঠে আমার কাছে এসে বলল কাকু আমাকে দিন ওকে একটু আদর করি। মিত্রা হাত বাড়াতেই মিলি - না না তাবোনা তমাল কাছে দাদার কোলে আছিনা। শুনে মিত্রা হেসে কুটি কুটি ওরে দিদি এতো এখন অনেক কথা শিখেছে। আর দাদাকে খুব পছন্দ ওর মনে হচ্ছে। চিত্রা বলল ও কাকুর কাছ থেকে আমার কাছেও আসেনা যেমন ও কাকুকে ভালোবাসে কাকুও তেমনি ওকে নিজের নাতনির জায়গাতে বসিয়েছে ; জানিস মিতু কাকু কাকিমা ভীষণ ভালো মানুষ কয়েকদিন থাকলেই তুই বুঝতে পারবি আমার তো মনেই হয়না যে এঁরা আমার নিজের কেউ নয় এই কদিনেই আমাকে এমন আপন করে নিয়েছেন যে আমি সারাদিন এই ফ্ল্যাটেই থাকি শুধু রাতে তোর সমীরদা এলে যাই।
মিত্রা একবার আমার দিকে তাকাল আমি বুঝতে পারলাম কিন্তু সেটা ওকে বুঝতে দিলাম না আমাকে মিলির সাথে হাসা আর কথা বলায় ব্যস্ত দেখে খুব আস্তে করে বলল হ্যাঁরে দিদি আমাদের সেই কাকুর মতো নাকি রে যে তোকে খুব আদর করতো আমাকেও চেয়েছিলো কিন্তু তোকে আর মাকে আদর করার পর আমাকে সময় দিতে পারতেন না। চিত্রা বলল তুই একদম চিন্তা করিসনা কাকু তোকেও আদর করবে যদি তোর আপত্তি না থাকে।
শুনে বুঝলাম আমাকে বেশি কষ্ট করতে হবেনা আমার বয়স হলেও আমার চেহারা এখনো বেশ পেটানো মুখটাও সবাই বলে বেশ এট্রাক্টিভ যদিও যৌবনে এ সবের কোনো কিছুই খেয়াল করিনি শুধু সিনেমা হলে অন্ধকারের সুযোগে একটা মেয়ে পাশে বসে আমার গায়ে মাই ঠেকিয়ে ছিল আমিও বেশ করে টিপেছিলাম। যদিও সাইজ বেশ ছোট তবুও টিপতে বেশ লেগেছিল মেয়েটাকে চেনা দিতে চাইনি আমি তাই সিনেমা শেষ হবার আগেই হল থেকে বেরিয়ে পড়েছিলাম। জানিনা হয়তো মেয়েটা আমাকে হলের বাইরেই আমাকে দেখেছিলো। তবে বিনার মাই এখন বেশ বড় হয়েছে আগে বেশ ছোটই ছিল সেই সিনেমা হলের মেয়েটির মতো। পরে আমার হাতের টেপা খেয়ে বড় হয়েছে। বিনা জানে যে আমার বড় বড় মাই বেশি পছন্দের। যাইহোক , বিনা মিলির জামা প্যান্ট এখন আমার কোল থেকে মিলিকে নিয়ে খাবার টেবিলে বসিয়ে জামা প্যান্ট পরিয়ে ভালো করে সাজিয়ে গুজিয়ে দিলো। এবার আমি মিলিকে মিত্রার কাছে নিয়ে গিয়ে বললাম নাও তোমার বোনঝিকে আমি ওর করে তুলে দিতে গেলে মিত্রা এমন ভাবে ওর মাই দুটো এগিয়ে দিলো যে আমার হাত না লাগিয়ে উপায় নেই আর বেশ একটু জোরেই চেপে গেল। আমার দিকে একটু মুচকি হেসে মিলিকে আদর করতে লাগল। বিনা এবার বলল চিত্রাকে এই তুই গিয়ে কাকুর জন্ন্যে চা করে নিয়ে আয় আর মিত্রাকে বলল হাত ধুয়ে নে জলখাবার বাড়ছি। মিত্রা আমতা আমতা করে ওর দিদির দিকে তাকাল চিত্রা বলল কোনো লাভ নেই মিতু কাকিমা যা বলছেন সেটাই কর আর আমার তো বাঁধা হয়ে গেছে কাকু-কাকিমার কাছে সকাল দুপুর খাওয়া তোকেও তাই করতে হবে। মিত্রা আবার আমার কাছে এসে বলল নাও তোমার নাতনিকে বলে নিজের বুকের সাথে চেপে ধরা মিলিকে নিতে বলল আমিও এবার জড়তা কাটিয়ে মিলিকে ধরার জন্যে ওর একটা মাই বেশ জোরে ঘষে দিয়ে ঢুকিয়ে দিলাম মিলির শরীরের একদিকে আর একটা হাত নিয়ে গিয়ে ওকে ধরে আমার কোলে টেনে নিলাম। বিনা সেখানে না থাকার জন্ন্যে মিত্রা একটু ঘনিষ্ঠ হয়ে বলল কি কাকু ভালো লেগেছে আর আমাদের দুই বোনকে সামলাতে পারবেতো।
আমি চিত্রার দিকে তাকিয়ে বললাম তোমার দিদিকে জিজ্ঞেস করে নাও। বিনা এসে যাওয়াতে আর কোনো কথা হলোনা। ওর খেতে বসল মিলিকে খাইয়ে দেবে বলে বিনা ওকে আমার কাছে থেকে নিয়ে টেবিলের উপর বসালো মিলি নিজের খাবার খেতে চাইছেন না ও পোরটার দিকে দেখিয়ে বলছে - আমি ওটা থাবো এটা পচা।
আমি বিনাকে বললাম দেখলে তো দাও এখন ওকে পরোটা। বিনা মিলিকে টেবিল থেকে উঠিয়ে এনে আমাকে দিয়ে বলল আমার খিদে পেয়েছে তুমিই তোমার নাতনিকে খাওয়াও। মিলি প্রথমে কিছুতেই এই খাবার খাবেনা অনেক কষ্টে ওকে খাইয়ে দিলাম বেড়াতে যাবার লোভ দেখিয়ে।
ওকে জল খাইয়ে আমার কোলে শুইয়ে দিলাম একটু পা নাড়াতেই ও একদম ঘুমিয়ে কাদা।
মিত্রা দেখে বলল কি সুন্দর কাকু মিলিকে খাইয়ে ঘুম পাড়িয়ে দিলো সত্যি তোমার হাতের জাদু আছে।
বিনা খুব তাড়াতাড়ি খায় ওর আগে শেষ হতে উঠে পড়ল বলল চিত্রা তুই ধীরে ধীরে খেয়নে আমি চা করে আনছি সবার জন্যেই।
বিনা চলে যেতে মিত্রা আমার কাছে উঠে এসে জিজ্ঞেস করল তোমার কাঠিতেও জাদু আছে তো নাকি। আমি পাজামা পরে ছিলাম পাজামার উপর দিয়েই বাড়া মুঠো করে ধরে বললাম যখন এটা তোর গুদে ঢোকাবো তখন দেখবি ঘন্টা দুয়েক আগেই তোর দিদির গুদে মেরে দিয়েছি এবার তোর পালা। মিত্রা জিভ বের করে বলল - তুমিও এসব ভাষা জানো বেশ লাগছিলো তোমার মুখে শব্দ কটা। আমি ওকে হাত ধরে কাছে টেনে নিয়ে একটা মাই কোষে টিপে ধরে বললাম মাই দুটো তো ভালোই বানিয়েছিস তা কে কে টিপেছে আজ পর্যন্ত।
মিত্রা নিজেকে ছাড়িয়ে নিয়ে একটু তফাতে গিয়ে বলল- কে কে টিপেছে তা জেনে তোমার কি তোমার টেপাতে আর কেউ এখন ভাগ নিতে আসবে না দুটোর পুরোটাই তোমার থাকবে। ওকে কাছে আস্তে বললাম কাছে এসে বলল এখন না যেকোনো সময় কাকিমা চলে আসবে।
আমাদের দেখে চিত্রা বলল - ওপর ওপর এখন একটু হাতিয়ে নাও কাকু আমি রান্না ঘরে যাচ্ছি কাকিমার কাছে আসার আগে আমি জোরে জোরে কথা বলব তখন তোমরা সাবধান হয়ে যেও। চিত্রা চলে যেতেই ওর লেগিংসের উপর দিয়ে ওর গুদ খামচে ধরলাম - মিত্রা -আউচ করে উঠলো বলল আমার লাগেনা বুঝি তোমারটা যদি অভাবে চটকে দি তো কেমন লাগবে। আমি মিলিকে সোফাতে শুইয়ে দিয়ে বললাম নে না মাগি চটকা আমার বাড়া . আমার মুখের কথা শেষ হবার আগেই মিত্রা খপ করে আমার বাড়া পাজামা সমেত চেপে ধরে একটা মোচড় দিলো বাড়া আমার বেশ খাড়া হয়ে গেছে। মিত্রা বাড়াতে হাত দিয়ে আমার মুখের দিকে তাকিয়ে বলল কি বড় আর গরম গো তোমার এটা। আমি ওর হাত থেকে ছাড়িয়ে নিয়ে বললাম - তোকে আর হাত দিতে দেবোনা।
মিত্রা - কেন আমি কি দোষ করলাম।
বললাম - কেন এটার ওটা বলছিস একটা নাম তো আছে সেটা না বললে আর তোর সাথে কিছুই হবে না।
মিত্রা = আচ্ছা কাকু দিদিকেই তোমার মতো ভাষায় কথা বলে করার সময়।
বললাম - সেটা তোর দিদিকেই জিজ্ঞেস কর।
মিত্রা এবার আমাকে সরি বলে আবার হাত বাড়াল বলল আর একবার তোমার বাড়া ধরতে দাও তুমি যা বলতে বলবে করতে বলবে আমি সবেতেই রাজি। আমি আর বাধা দিলাম না ও আমার বাড়া ধরে কচলাতে লাগল আমার মুখের দিকে তাকিয়ে বলল তোমার বীর্য বেরিয়ে যাবেনা তো ?
বললাম - দেখা এটা আমার বাড়া তোর সমীরদার বাড়া নয় যে একটু তাই নেতিয়ে পড়বে।
চুপচাপ চিত্রা আমার জন্যে চা নিয়ে এসে বলল তোমরা চালিয়ে যাও কাকিমা এখন মাছ রান্না না করে বেরোবেন না তাই তোমার আর মিতুর চা মি নিয়ে এলাম। আমি চিত্রাকে বললাম আমার বাড়া ধরে চটকাচ্ছে আর আমি ওর গুদে আঙ্গুল দিতে পারছিনা কি করি বলতো।
চিত্রা মিতুকে বলল তুই এক কাজ করো ওয়াশরুমে গিয়ে লেগিন্স খুলে প্যান্টি বের করে নে যা শিগ্গির। মিতুকে সামনেরওয়াশরুমটা দেখি দিলো চিত্রা। একটু বাদে বেরিয়ে এসে আমাকে প্যান্টিটা দেখিয়ে বলল - নাও এটা বলে প্যান্টিটা আমার দিকে ছুড়ে দিলো দেখি এর মধ্যেই একদম ভিজিয়ে ফেলেছে। চিত্রা ওকে পিছন করে ঝুকে দাঁড়াতে বলল আর ও একটা চামচ নিয়ে পিছন দিকের সেলাইটা একটু খুলে দিলো মানে একটা বেশ বড় ফুটো মতো করে দিল। আমার দিকে তাকিয়ে বলল চিত্রা নাও এবার তোমার গুদে আঙ্গুল দিতে অসুবিধে হবেনা। আমি ওকে তারিফ করে বললাম - তোর বেশ বড় বুদ্ধি আছেতো কেমন আমার গুদে আঙ্গুল দেবার ব্যবস্থা করেদিলি। চিত্রা আমার কাছে ঝুকে আমাকে একটা চুমু খেয়ে বলল তোমার জন্য আমি সব করতে পারি নাও ভালো করে ওর গুদে আংলি করে দাও পরে সুযোগ সুবিধা মতো ওর গুদে ঢুকিও তোমার বাড়া।
আমি একটা আঙ্গুল ওই ফুটোতে ঢুকিয়ে ওর গুদে আংলি করতে লাগলাম আর মিতু ইস ইস কাকু কি ভালো লাগছে একটু জোরে জোরে করো না। মিনিট পাঁচেকের মধ্যেই কলকল করে গুদের রস খসিয়ে দিলো আমি পিছন থেকে ওর একটা মাই টিপছিলাম এবার ওর জল খোস্তেই আমার দিকে ঘুরে গিয়ে বলল নাও এবার মাই টেপ ভালো করে বলে ওর কুর্তি সামনের দিক থেকে ব্রা সহ উঠিয়ে দিল। আমি তো হাতে চাঁদ পেলাম বেশ করে টিপতে লাগলাম এবার একটাতে মুখে ডুবিয়ে ওর মাই চোষতে লাগলাম। বিটু আমার মাথায় হাত বুলিয়ে দিতে দিতে বলল তোমাকে দিয়ে মাই টিপিয়ে চুসিয়ে অনেক বেশি সুখ পাচ্ছি গো কাকু। আমি টিপলে চুষলে এতো ভালো লাগে জানতাম না আমি। চিত্রা রান্না ঘর থেকে একটু চেঁচিয়ে বলল মিলি কি ঘুমিয়ে পড়েছে বলতে বলতে বেরিয়ে এলো- বুঝলাম ইটা সিগন্যাল - আমরাও ঠিকঠাক হয়ে গেলাম -তাহলে ওকে বিছানাতে শুয়ে দি কাকিমা।
বিনা - না না এখানেই থাকে সবার চোখের সামনে বিছানা থেকে যদি গড়িয়ে পরে যায়। ঘর থেকে দুটো মাথার বালিশ এনে ওকে একদম সেট করে দিল যাতে গড়িয়ে না যায়।
তোরা কি স্নান করবিনা রে আমাকে কিন্তু এখন সান করতে হবে আমার গা থেকে আঁশটে গন্ধ ছাড়ছে তোরা বস একটু বলে বিনা ঘরে ঢুকে দরজা বন্ধ করে দিলো। আমি বললাম তুমি ওদের একটু বসতে বললে তোমার তো এখন একঘন্টার ব্যাপার। আবার দরজা খুলে আমাকে বলল - আমার একটু সময় লাগে স্নান করতে তোমার দরকার হলে সামনের ওয়াসরুমে ঢুকে পর।
আমি আস্তে করে বললাম আমি না এখন আমার বাড়া মিতুর গুদ ওয়াস করতে ঢুকবে। চিত্রা বুঝে গেল যে আমি এখন একবার মিতুর গুদে বাড়া ঢোকাব। আমি আমার বাড়া বের করে মিতুকে দেখে বললাম তুই পিছন করে আমার কোলে বস দেখবি আমার বাড়া তোর গুদে ঢুকে যাবে। ওর লেগিংসের ফুটোটা আর একটু বড় করে দিলাম আমার চাল ছাড়ানো বাড়া ধরে ওকে ধীরে ধীরে বসতে বললাম। মিতুর গুদে প্রথম বাড়া ঢুকছে তাই একটু ভয় আর লজ্জা মিশিয়ে ওর দিদিকে জিজ্ঞেস করল দিদি আমার গুদে ঢুকবে তো কাকুর বাড়া। চিত্রা - কেন তুই ভয় পাচ্ছিস প্রথমে একটু লাগতে পারে তবে একবার ঢুকে গেলে আর বের করতে চাইবোনা এমনি জাদু আছে আমার কাকুর বাড়ায়। মিতু তও বসছেনা আর এদিকে আমার খাড়া হয়ে টং টং করে নড়ছে আবার আমি নিজেই ওকে টেনে এনে আমার বাড়ায় জোর করে বসিয়ে দিলাম চিত্রা জানে মিতু চেঁচাতে পারে তাই হাত দিয়ে ওর মুখে চেপে ধরে রেখেছে শুধু একটা গোঁ গোঁ করে আওয়াজ হলো কিছুক্ষন। সেই আওয়াজ থেমে যেতে চিত্রা ওর হাত সরিয়ে নিলো মুখ খোলা পেয়ে মিতু বলল কি ব্যাথা করছেরে দিদি। বুঝলাম যে ও আর আমার কোলে লাফাতে পারবে না তাই বাড়া বের করে ওকে সোফাতে ঝুঁকিয়ে দিয়ে আবার আমার বাড়া ওর গুদে ঢুকিয়ে দিলাম একটু আঃ করে উঠলো কেবল বুঝলাম যে এবার ঠাপানো যাবে ওকে ওর পাছাটাও বেশ মোহময়ী ঠাপাতে বেশ সুখ হবে যা তুলতুলে পোঁদের মাংস ওর। আমি আর সময় নষ্ট না করে সমানে ঠাপাতে লাগলাম মিতু উঃ উঃ কি ভালো লাগছে কাকু চোদ আমাকে জোরে জোরে ঠাপাও আমার গুদ ফেটে যাক এই সুখের জন্ন্যে গুদ ফাটলেও আমার জীবন সার্থক মনে করব। বেশ ভয়ে ভয়ে চুদছিলাম যদি বিনা বেরিয়ে আসে। তাই বেশিক্ষন ঠাপাতে পারলাম না মিতু ওরে দিদি আমার বেরোচ্ছে কাকু থেমোনা তুমি চোদ চোদ আমার গুদে মেরে যাও বলতে বলতে জল ছেড়ে দিলো আমিও একই সময় আমার বাড়ার পুরো বীর্য ঢেলে ভাসিয়ে দিলাম ওর গুদের নালী। মিতু কাকু কি গরম তোমার বীর্য গো আমার খুবা ভালো লাগল।
আমি বাড়া বের করে নিয়ে ওদের বসতে বলে ওয়াসরুমে গিয়ে ঢুকলাম বেশ কিছুক্ষন হাগু হিসু আর স্নান সেরে বেরোলাম দেখি শুধু চিত্রা বসে আছে আমাকে দেখে বলল - তুমি যে পরিমান ঢেলেছো ওর গুদে তুমি যেতেই ও গুদ চেপে ধরে আমার ঘরে গেল স্নান সেরে তবে ফিরবে আর এবার নাইটি পরে আস্তে বলেছি ওকে আর যে কদিন থাকবে এখানে বাইরে বেরোনো ছাড়া নাইটি হবে আমাদের পোষাক।
[+] 8 users Like gopal192's post
Like Reply
#20
চিত্রার সাথে ভালোই মজা লুটছে বুড়োটা।
চিত্রার কোন বান্ধবী নেই, থাকলে তাকেও নিয়ে আসেন।
রেপু রইল দাদা।
[+] 1 user Likes Mr.Wafer's post
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)