Thread Rating:
  • 33 Vote(s) - 3.24 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
মুসলিম মায়ের * ছেলে
#1
Star 
মুসলিম মায়ের * ছেলে
[+] 1 user Likes sudipto-ray's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
মুসলিম মায়ের * ছেলে
লেখকঃওয়ানসিকপাপ্পি


ঘ্যাচ করে ঠিক সামনে এসে দাঁড়ালো বিশাল দেহী টয়োটা প্রোভা জীপটা। শক্তিশালী ইঞ্জিনের গুমগুম আওয়াজ দেহে কম্পন ধরিয়ে দিলো। সকাল্বেলার স্বরনালী রোদ ভারিক্কী গাড়িটার কুচকুচে কালো বর্ণের ইস্পাত দেহে ঝিলিক মারছে।
জান্ত্রিক গুঞ্জন তুলে জীপ গাড়িটার পেছনে কালো শেডে মোড়া গ্লাসটা নেমে গেল। কাঁচের দেয়াল অবনমিত হওয়ায় পেছনের আসনে বসে থাকা হাস্যোজ্বল মুখটা নজরে এলো।
সকাল বেলায় ইস্কুলে যাবো বলে সবে রাস্তায় এসে দারিয়েছিলাম আমি আমার মা। ঢাকার রাস্তায় এতো সকালে অটো রিক্সা সহজে পাওয়া যায় না, তাই স্কুল তাইমের অন্তত আধ ঘণ্টা আগে বাড়ি থেকে বের হতে হয় আমাদের।
দশম শ্রেনীর ছাত্র আমি। একাই যাতায়াত করতে সক্ষম। কিন্তু আমি নাছোরবান্দা। হাজার হোক এক্মারত সন্তান, তাই রীতিমত জোরজবরদস্তি করেই আমাকে নামিয়ে দিতে যায় মা। কখনো সখনো, বিশেষত দুদপুরে শপিঙ্গে গেলে, স্কুল ছুটি হলে আমায় নিতেও আসে। মা যে আমার শুলে দিতে (আর নিতে) আসত তা নিয়ে ক্লাসের বন্ধু-বান্ধব্রা হাসিঠাট্টা করে। আমার শত আপত্তি, অভিমান সত্ত্বেও মা-কে টলানো যায় নি – হররোজ আমায় স্কুলে নামিয়ে দিতে মা আসবেই। উচ্চশিক্ষিতা হলেও আদতে আটপৌরে গৃহবধূই তো, সারাদিন বাড়িতে থেকে থেকে বোরড হয় বেচারী। রোজকার এই স্কুল ডিউতি মায়ের নিস্তরঙ্গ জীবনের একঘেয়েমী ক্লান্তি কাটাতে সাহায্য করে। তা অনুধাবন করতে পেরে ইদানিং আর মা’র সঙ্গে স্কুলে যেতে আপত্তি করি না।
ফলাফল আমায় নিয়ে ক্লাসের ছেলেপুলেরা হাসিঠাট্টা করে। তা তো করবেই, ক্লাসের ফাস্টবয় আমি। অতএব ছিদ্রান্বেসী, ঈর্ষান্বিত সহপাঠীরা আমার পেছনে লাগাটায় স্বাভাবিক। ছেলেরা অবস্য আমার সুন্দরী যুবতী আম্মিটাকে নিয়ে আরও অনেক ধরনের রসালো আলোচনাও করে। তবে সে নিয়ে বিশদ না হয় পড়ে হবে।
দামী প্রাভো জীপের পেছনের জানলা দিয়ে আমার নতুন বন্ধু রাহুল সেনের শ্যামলা, হাস্যজ্বল মুখটা উঁকি মারল। হাত নেড়েশুভেচ্ছা জানালো সে, “হাই দোস্ত! হাই নাইলা মাসী!”
প্রত্যুত্তরে আমি হেঁসে হাত নারলাম। মা অবাক হয়ে বল্ল,’আরে রাহুল! এখানে কি করে?”
রাহুল উৎসাহী গলায় বলে, ‘মাসিমা, তোমরা সাত সকালে এতো কষ্ট করে ইস্কুলে যাও, ভাবতে খারাপ লাগে। আজ থেকে তোমরা আমার সাথে স্কুলে যাবে। এখন থেকে আমি রোজ গাড়ি নিয়ে আসব তোমাদের তুলে নিতে’।
রাহুলদের দামী গাড়িটাতে চড়ে স্কুলে যেতে পারব শুনে আমি খুশি হয়ে হেঁসে দিলাম। তবে মা আপত্তি করতে লাগলো, ‘না রাহুল ।। তুই এতো দূরে থাকিস, সরাসরি স্কুলে না গিয়ে এতটা পথ ঘুরে আমাদের এখানে আসবি – ওতে তোর লেট হয়ে যাবে তো’।
‘নায়লা মাসীমা!’ রাহুল আপত্তি করে বলে , ‘তুমিই তো সবসময় বলে থাকো আমাকে নিজের ছেলের মতো মনে করো। আর আমিও তোমায় আপন মা’ইয়ের মতই ভাবী। মা’র জন্য এটুকু তো কোনও কষ্টই না … আমার সত্যিকারের মা বেঁচে থাকলে এতটুকু কি করতাম না?’ গলাটা আদ্র হয়ে ওঠে রাহুলের।
এরপরে আর কথা চলে না। মা’য়ের আপত্তি ধোপে টেকে না।
আমি হাততালি দিয়ে বলে উঠি, ‘দারুণ হবে আম্মি! রোজ রোজ রাহুলদের বড় গাড়িতে চড়ে যেতে পারব!’
মা একটু কাষ্ঠ হাসি দেয়।
রাহুল দরজাটা খুলে ধরে আহবান করে, ‘এসো মাসীমা, তোমার * ছেলের গাড়িতে ওঠো’।
অগ্যতা শ্রাগ করে গাড়িটাতে উঠতে উদ্যত হয় মা।
জীপটা ভূমি থেকে বেশ খানিকটা উঁচুতে। অনভ্যস্ত হওয়ায় হাইহীল জুতো নিয়ে উঠতে বেগ পাচ্ছিল বেচারী আম্মি। ভেতর থেকে দুহাত বাড়িয়ে দেয় রাহুল, শরট-স্লীভ ব্লাউজ পরিহিতা মা’য়ের উন্মুক্ত, ফর্সা ও পেলব বাহুজুগল খামচে ধরে ওকে টেনে গাড়িতে উঠিয়ে নেয়। রাহুলের কাঁধ ধরে উঠে গাড়িতে ঢুকে পড়ে মা। মা’কে নিজের পাশে বসিয়ে নেয় রাহুল।
আমিও উঠে পড়ি স্বাচ্ছন্দে, আগেও বহুবার রাহুলদের এই গাড়িটাতে চড়েছি। জানালার পাশের সীটটাতে গ্যাঁট হয়ে বসে পড়ি। দু’পাশে আমরা দু’জন ছাত্র, আর মাঝখানে আমাদের মা – আমার আপন আম্মি, আর রাহুলের পাতানো মা – মিসেস নায়লা খান।
দরজা বন্ধ করলে গাড়ি ছেড়ে দেয় রাহুলদের গাড়িচালক নিমাইদা। শক্তিশালী এসির শীতল হাওয়া শরীরে স্বস্তির আবেশ ছড়িয়ে দেয়। মা’ইয়ের মেয়েলী, পেলব ডান হাতখানা দু হাতে মুঠি ভরে নিজের কোলের ওপর রাখে রাহুল, মা’র নরম হাতখানা আলতো করে টিপতে টিপতে ওর সঙ্গে খুচরো আলাপ করতে থাকে সে।
শক্তিশালী ইঞ্জিনের মৃদু গুঞ্জন তুলে সকালের আধ-ফাঁকা রাজপথ ধরে আগাতে থাকে আমাদের বিশাল গাড়িটা।
মাস দুয়েক আগে আমাদের মাধ্যমিক উচ্চবিদ্যালয়ে ট্রান্সফার হয়ে এসেছিল ছেলেটা। ক্লাসে নবগতা ছেলেটার পরিচিত কেউ ছিল না, আর খানিকটা মুখচোরা স্বভাবের কারণে সহপাঠীদের সাথে সহসা নতুন বন্ধুত্ব পাতাতেও ব্যারথ হল সে। কানাঘুষায় জানলাম বেশ বড়লোকের একমাত্র ছেলে। দামী গাড়িতে করে স্কুলে আসে। হররোজ ধবধবে পরিপাটি ইস্ত্রি করা নতুন নতুন ইউনিফর্ম। খুব দামী স্কুল্ব্যাগ, বিদেশি সুপারহিরোর ছবি সংবলিত ব্যায়বহুল টিফিন বক্স ও পানির ফ্লাস্ক, পেন্সিল বক্স ইত্যাদি দেখে ক্লাসের ছেলেমেয়েরা ভড়কে গেল। বিত্তশালী সহপাঠির কাছে ভেড়ার সাহস পেল না কেউ। অতএব মুখচোরা ছেলেটা নিঃসঙ্গ সময় কাটাচ্ছিল।
ক্লাসের ফার্স্ট বয় এবং মনিটার হিসেবে আমার ওপর শ্রেনী শিক্ষক দায়িত্ব দিলেন তার সাথে বন্ধুত্ব গড়ে, নতুন স্কুলের পরিবেশে মানিয়ে উঠতে সাহায্য করার জন্য। রাহুলের বাবা-মা নেই তা শুনেছিলাম কানাঘুষায়। কদিন পড়ে রাহুলের জীবনে ঘটে যাওয়া বিরাট ট্রাজেডিটা সম্পর্কে অবগত হলাম। খুব অল্প বয়সে এক মরমান্তিক সড়ক দুর্ঘটনায় বাবা-মা দুজনকেই হারিয়ে ছিল বেচারা ছেলেটা। তার করুণ জীবনকাহিনী শুনে বেজায় ব্যাথিত হলাম আমি।
ওর দাদু বিরাট শিল্পপতি। ছতকাল থেকে দাদু, কাকা আর জ্যেঠিমাদের কাছে বড় হয়েছে রাহুল। রাহুলদের একান্নবর্তী * পরিবার। ওর দাদু, তিন কাকা ও কিছু নিকটাত্মীয় স্বীয় পরবার সহকারে একই বাড়িতে থাকেন। চাকরবাকর মিলিয়ে সাকুল্যে জনা কুড়ি লোকের বসবাস ওদের বাড়িতে, সবসময় গমগম করছে বাড়িটা। এ যুগে এমনটা সচরাচর দেখা যায় না।
ভরা জনারণ্যেও কি নিঃসঙ্গ ছেলেটা। বিরাট শিল্পপতি পরিবারের অবাধ বিত্তিবৈভবের মধ্যে বড় হয়েছে রাহুল। কখনই কোনও কিছুর অনটন ছিল না। যখন যা মনে চেয়েছে বলার আগেই পেয়ে গিয়েছে সে। কিন্তু এতো প্রাচুর্য্যের মধ্যেও আপন মা-বাবার তীব্র অভাব্বোধ ওকে কুরে কুরে খায়। প্রথমবার বন্ধুর করুণ কাহিনী শুনে বিষাদে মনটা কেঁদে উঠেছিল।
আমার মুখ থেকে রাহুলের মরমান্তিক জীবনের গল্প শুনে মাও ব্যাথাতিত হয়েছিল। ছেলের বন্ধুকে দেখার জন্য আগ্রহ প্রকাশ করেছিল মা। সরল্মনে আমিও একদিন ক্লাসের বন্ধুকে বাড়িতে নিমন্ত্রণ করেছিলাম।
ঘুনাক্ষরেও বুঝতে পারি নি, খাল কেটে কুমীর ডেকে আনছি আসলে।
[+] 5 users Like sudipto-ray's post
Like Reply
#3
Hot golpo. Post korte thakun
Heart    lets chat    Heart
Like Reply
#4
Please be aware of spelling mistakes.
Why so serious!!!! :s
Like Reply
#5
[Image: tumblr-powkyn-MBky1vllqj4o4-1280.jpg]
homemade face mask for blackheads
[+] 5 users Like sudipto-ray's post
Like Reply
#6
আমন্ত্রন পেয়ে খুশি মনেই আমাদের মধ্যবিত্ত ফ্ল্যাটে এসেছিল রাহুল। আর আমার সুন্দরী, গৃহবধূ মা’কে দেখে নিমেষেই প্রেমমুগ্ধ হয়ে গিয়েছিল সে। প্রথম দেখাতেই নিঃসঙ্গ আম্মির জন্য দিওয়ানা বনে গিয়েছিল আমার নিঃসঙ্গ বন্ধু। স্বামিসোহাগ বঞ্চিতা পূর্ণযৌবনা রমণীর প্রতি মাতৃ স্নেহ বঞ্চিত কিশোরের প্রবল অনুরাগের কথা একাধিকবার প্রকাশ্যে জানানও দিয়েছিল রাহুল।

ছিপছিপে গড়নের রাহুল্কে দেখতে হ্যান্ডসামই বলা যায়, গায়ের রঙ উজ্জ্বল শ্যামলা, ভালো ফুটবল খেলে। বেচারার নির্মম, পারিবারিক ইতিহাস জানা থাকায় প্রথম দর্শনেই রাহুলের ওপর মায়া বসে যায় আম্মির। প্রথম পরিচয়েই ছালেতাকে মাতৃ স্নেহে বুকে টেনে নিয়েছিল মা। আদর করে ওর চুলে বিলি কেটে দিয়েছিল। আর মা’ইয়াএর তুলতুলে ভরাট, উষ্ণ বুকে মুখ গুঁজে, মেয়েলী পারফিউমের মাতাল করা ঘ্রাণ উপভোগ করতে করতে হঠাৎ ভীষণ আবেগি হয়ে পড়েছিল রাহুল। বোধকরি স্বরগিয়া আপন মায়ের কথা মনে পড়ে যাওয়ায় চোখ ভিজে উঠেছিল বেচারার। চশমাখানা আদ্র হয়ে উঠেছিল।

“আহারে” ছেলেটার বেদনা অনুভব করে ব্যাথিত হয়ে বেচারাকে সান্ত্বনা দিচ্ছিল মা। মাথায় স্নেহের হাত বুলিয়ে শাড়ির আঁচল দিয়ে রাহুলের চোখ মুছিয়ে দিতে দিতে বলছিল, “তোর এক মা হারিয়েছিস তো কি হয়েছে? আরেকটা মা পেয়েছিস! আজ থেকে আমি তোর নতুন মা, আর তুই হলি আমার আরেক সন্তান!”
এ শুনে অতি আবেগে ঝরঝর করে কেঁদে দিয়েছিল রাহুল। আর মাও অকৃত্রিম স্নেহে দুঃখী ছেলেতাকে উভয় হাতে বেষ্টন করে তার মাথাটা নিজ বুকের সাথে চেপে ধরেছিল। রাহুলের অশ্রুধারায় মা’ইয়ের স্তনদেশের ফর্সা ত্বক, কটন বালুজের কাপড় ভিজে উঠেছিল। অকৃত্রিম মাতৃ স্নেহে ভরাট স্তন জুগলে রাহুলের গাল চেপে ওকে সান্ত্বনা জুগিয়েছিল মা। সে এক অভূতপূর্ব দৃশ্য। এক অনাথ * বালককে বুকে জড়িয়ে মা’য়ের অনাবিল স্নেহাদর বিলাচ্ছে এক মুসলিম যুবতী। আহা!

“জানি তোর মায়ের অভাব কখনই পুরন হবার নয়,” সুডৌল স্তনের মখমল বেদীতে রাহুলের অশ্রু ভেজা মুখমন্ডল্টা জড়িয়ে ধরে কোমল প্রশান্তি মাখা স্বরে মা বলেছিল,”তবে আজ থেকে তোর নতুন মা’মণি সবসময় তোকে খুশি রাখার চেষ্টা করবে। আজ থেকে আমার ছেলে একটা নয় বুঝলি?

আজ থেকে আমার ছেলে হল দুটো! কথা দিচ্ছি, তোর সমস্ত সাধ মেটানোর চেষ্টা করব। তোর যা করতে বা খেতে মন চায়, তোর নতুন মা’র কাছে সব আবদার করবি …। কিরে, করবি তো?”
এ শুনে আর আবেগ সামলে রাখতে পারে না রাহুল। বাঁধ ভেঙে রীতিমত হাউমাউ করে কেঁদে ওঠে বেচারা। টপাটপ করে ওর দু চোখ দিয়ে অঝরে অশ্রুধারা গড়িয়ে পড়তে থাকে, আর তা মায়ের ভরাট, ভারী স্তন জুগলের মধ্যিখানের গভীর খাঁজে প্রবেশ করে। স্তনের ভাঁজের ফাঁকে একত্রিত হয় উভয় দিকের অশ্রু। মিলিত হয়ে তপ্ত রোদনের ধারা স্রোতস্বীনির মতো গড়িয়ে চলে নিম্নমুখে। বুকের মধ্যিখানে রাহুলের উষ্ণ আঁখি জলের সরপিল ধারা মায়ের দেহে অদ্ভুত শিহরণ জাগায়। অশ্রুধারা আম্মির ভরাট মাই জুগলের গিরিখাদ অতিক্রম করে ব্লাউজের তল্ভাগ ভিজিয়ে দেয়। মা’র স্তনে মুখ ঠেসে খুব করে কাঁদে রাহুল, কেঁদেকেটে হালকা হয়।
কান্না সামলে উঠলে ধরা গলায় রাহুল প্রশ্ন করে, “কিন্তু নায়লা মাসী, আমি যে * ঘরের ছেলে?”

“ধ্যাত! বোকা ছেলে!” শুনে মা হেসেই উড়িয়ে দেয়, “কি যে বলিস না তুই? মা-ছেলের বন্ধন বড় শক্ত সম্পর্ক রে! ওর সামনে জাতপাতের বিভেদ ধোপে টেকে না!”

আশ্বস্ত হয়ে হাসি ফুটে ওঠে রাহুলের ঠোটে, মায়ের ভেজা বুকে আবারো মুখ লুকায় সে।

ওদের কথোপকথন শুনে আমার মুখেও হাসি ফুটে ওঠে।
রাহুল তখন মা’র বুক থেকে মাথা তুলে আমার পানে টাকায়। হাতছানি দিয়ে ডাকে আর বলে, “আয়! আজ থেকে নায়লা মাসী আমার নতুন মা, আর তুই আমার নতুন ভাই!”
হাঁসতে হাঁসতে মা’র বুকে মুখ গুঁজি আমি। * মুসলিম দুই ভাই মিলে ভাগাভাগি করে নিই আমার মুসলিম মায়ের ডবকা ভরাট স্তন দুটোকে। আদর করে আমাদের উভইয়ের মাথা বুকে চেপে ধরে আম্মি।

সেদিন থেকেই আরম্ভ হয়ে যায় আমাদের ফ্ল্যাটে রাহুলের অগাধ যাতায়াত।

নতুন স্কুলে রাহুলের তেমন কোনও বন্ধু জোগাড় হচ্ছিল না। বিরাট বড়লোক পরিবারের সহপাঠীর সাথে দূরত্ব বজায় রেখে চলত অন্য ছাত্ররা, দোস্তি পাতাতে সঙ্কোচবোধ করত অনেকে। রাহুলের জিগ্রি দোস্ত বলতে কেবল আমি। তাই সপ্তাহে অন্তত ৩/৪ দিন আমার বাসায় বেড়াতে আস্ত সে। খেলাধুলায় পারদর্শী হলেও রাহুল পরালেখায় কিঞ্চিত দুর্বল, তাই আমার কাছে পড়া বুঝে নেওয়া, বাড়ির কাজে সাহায্য ইত্যাদি অজুহাতে হাজির হতো সে। আর উপরী হিসাবে মা’র আদর আর মজার মজার খাবার তো ছিলই। অল্পদিনেই রাহুল আমাদের খুদ্র মা-ছেলের পরিবারের একজন সদস্যের মতো হয়ে গেল। বরং, টানা দুয়েকদিন রাহুল না এলে মা নিজেই তাকে ফোন করে খোঁজ খবর নিত। একবার রাহুল সামান্য জ্বরে অসুথ হয়ে পড়লে মা নিজ হাতে তার জন্য খাবার তৈরি করেছিল, তাদের ড্রাইভার নিমায়দা নিয়ে গিয়েছিল খাবারগুলো।
বাড়িতে এলেই “নায়লা মাসীমা!” ডেকে মায়ের বুকে ঝাঁপিয়ে পড়ত রাহুল। প্রথমদিকে খুব ভালো লাগত দৃশ্যটা, মাতৃ স্নেহের কাঙাল আমার জনমদুখি বন্ধুতা আমাদের ঘরে এসে সামান্য হলেও সুখ খুঁজে পাচ্ছে ভাবলে আমারও শান্তি বোধ হতো। কিন্তু কিছুদিন যেতে না যেতে অন্য কিছুর আঁচ পেতে আরম্ভ করলাম আমি। ক্রমশ রাহুলের ভাবচক্কর কেমন যেন পাল্টে যেতে লাগলো।
সাংসারিক কাজকর্মের সুবিধার জন্য বাসায় সুতির সাধারণ শাড়ি পড়ে থাকে মা। রাহুল এসেমাত্র মা’কে জড়িয়ে ধরে প্রথমেই কোনও না কোনও এক চালাকির ছলে মা’র বুক থেকে আঁচলটা খসিয়ে দেবে। তারপর ব্লাউজের গলার অংশে আম্মির ফপ্রসা অনাবৃত স্তনের ঊর্ধ্বভাগে মুখ ঘসতে থাকবে চতুর ছেলেটা। আম্মিএ ডবকা চুচিজোড়ার সংবেদনশীল অনাবৃত ত্বকে টীনেজ দাড়িগোঁফের রোঁয়া ওঠা গাল-ঠোঁট মেখে মেখে বন্ধুর যুবতী মায়ের ভরা বুকে নিছক মাতৃ স্নেহের অনুসন্ধান নয়, অন্য আরেক ধরনের শরীরী সুখ অন্বেষণ করছে ধূর্ত রাহুল – তা অনুসাধন করতে বেগ পেতে হয়না আমাকে।

আমার স্নেহার্দ্র মা অবশ্য ওর নতুন সন্তানের চালাকি কিছুই টের পেল না, অথবা পেলেও বাঁধা দিলো না। ছোটবেলা থেকে বাবা-মা-র সুখ থেকে বঞ্চিত অনাথ ছেলেটার মাতৃআবেগ সুতীব্র হবে এমনটাই ধরে নিয়েছিল বেচারী। স্বীয় মায়ের বিয়োগ ব্যাথায় পিড়ীত কিশোর রাহুলের এতদিনের অভাব বোধ, দেড় যুগ কালাধিক নিরন্তর বঞ্চনার পর অযাচিত ভাবে হঠাৎ প্রাপ্ত মাতৃ সোহাগ – তার প্রাবল্য তীব্র ও ব্যপক হওয়াটাই তো স্বাভাবিক। অত্যন্ত কচি বয়সে নির্মম পৃথিবী ছিনিয়ে নিয়েছিল মাতৃস্তন্য, দুঃখী বালকটা হারিয়ে যাওয়া সেই মাতৃসোহাগ আজ এতদিন পর খুঁজে পেয়েছে বন্ধুর বাড়িতে এক '. মায়ের স্তনযুগল । অতএব, সুতীব্র আবেগের শারীরিক বহিঃপ্রকাশ গড়পড়তার বাইরে একটু অন্য ধরনের হতেই পারে। তাই রাহুল জতক্ষন যেভাবে চায়, তততক্ষন সেভাবেই তাকে স্তনের ওম জুগিয়ে চলত মা।
[+] 5 users Like sudipto-ray's post
Like Reply
#7
এটা তো অসম্পূর্ণ  গল্প। one sick puppy গল্পটা শেষ করেননি।
Like Reply
#8
All the best for new story❤️
চালিয়ে যান......
Like Reply
#9
[Image: f170c17c7cd9fd1b3afe9fc1e72c66c4.jpg]
[+] 4 users Like sudipto-ray's post
Like Reply
#10
মায়ের সুডৌল স্তনের মখমল স্পর্শ, আর ওর রমণীয় মাদকতাময় সুযোগ রাহুলের দেহে উত্তেজনা সঞ্চারিত হতো। আমি খেয়াল করতাম, স্তন ভারী আম্মির ডবকা ভরাট ম্যানাজোড়ার মাখম স্পর্শ গাল-ঠোঁট পেতে নেওয়া মাত্র ওর প্যান্টের মাঝখানটা ফুলে ফেঁপে উঠছে।

প্রথম প্রথম স্পষ্টতই বিব্রত হতো রাহুল। দুই থাই চেপে ধরে নিজের লজ্জাজনক উত্থান ঢেকে রাখার চেষ্টা করত। তবে এ লজ্জা বেশিদিন টিকে রইল না। অচিরেই রাহুল থোরাই কেয়ার করতে লাগলো নিজের উত্থিত নিম্নাঙ্গের বিড়ম্বনাকে। কদিন পর বরং সগর্ভে প্যান্টের তাঁবুটা নিয়ে চলাফেরা করতে আরম্ভ করল। তবে তা অবশ্যই মায়ের চোখ এরিয়ে। বলাই বাহুল্য, তার দৈহিক উত্তেজনার ব্যাপারেও মা অজ্ঞ রইল, অথবা খেয়াল করলেও অগাধ ও সরল মাতৃ স্নেহের কারণে তা অগ্রাহ্য করে গেল। পাতানো মায়ের সোহাগী মাতৃ স্তন হলেও, লাস্যময়ী রমণীর ডবকা গতরের ঘনিষ্ঠ ছোঁয়ায় উঠতি কিশোরের দেহে রোমাঞ্চ জাগবে তা স্বাভাবিকই বটে।

আর কেবল রাহুলের দোষই বা দেব কেন? আম্মি নিজেও তো সমান প্রশ্রয়দানকারীণি। এক কোথায় আমার মা’টা হল রগরগে মিলফ – অর্থাৎ মাম্মি আই’ড লাইক টু ফাক!

আকর্ষক মায়াবীনি চেহারা, দেখতে অনেকটা দক্ষিনী নায়িকা নমিতার মতো, চেহারার মিল যাই থাকুক, মা’র দেহবল্লবীখানাও কিন্তু বিল্কুল নমিতারই মতো – ভীষণ লাস্যময়ী দেহ গঠন, মাখনগলা ফর্সা ত্বক। মা’র দেহটা পাতলা তো নয় বটেই, আবার মোটাও বলা যায় না। বরং সরবাঙ্গে শিশুমেদ তথা বেবীফ্যাটের হালকা চাদরে মোড়ানো – ওর ইন্দ্রি়পরায়ণতাপূর্ণ গতরখানা ভীষণ মুখরোচক, টাটকা রসগোল্লার মতো নিমেষেই জীভে জল ঝরায়। বুক জোড়া ভরাট, নিরেট, ভারী আর উদ্ধত এক জোড়া মাংস চর্বীর পিন্ড – ও দুটোকে সামাল দেবার জন্য ডবল ডী কাপের ব্রেসিয়ার পড়তে হয় আম্মিকে। দুই বন্ধুরা একটু অতিরঞ্জন করে বলে, আমার মায়ের চুঁচি একহাতে সাম্লান সম্ভব নয়, নায়লা আন্টির একেকখানা দুদু দাবাতে গেলে সব্যসাচীর মতো দু-দুটো হাত একসাথে কাজে লাগাতে হবে।

আম্মির হালকা মেদবতী ফর্সা পেটখানাও ভীষণ কামনা উদ্রেককর। ঝুঁকলে কোমরের উভয় পাশে থাকে থাকে চর্বির একাধিক ভাঁজ পড়ে। আর বিশেষ করে পেটের মধ্যিখানে নাভীর গভীর ফুটোটাও কি যে ভীষণ মারাত্মক রকমের আকর্ষক! উফ! পার্টি কিংবা নিমন্ত্রনে মা দামী সিল্ক বা শিফনের সারি পড়ে যায়, আর সেখানে প্রায়শই শাড়ির পিচ্ছিল আঁচলটা সরে গিয়ে ব্লাউজের তোলে ওর পেট অনাবৃত হয়ে পড়ে। লদকা পেটের মাঝখানে নাভীর গদগদে ছেঁদাখানা, যে ভাবে ভীষণ অশ্লীল ভাবে খাইখাই ভঙ্গিতে আড়াআড়ি ভাবে চ্যাপ্টা হয়ে হাঁ হয়ে থাকে – তা অবলোকন করে অনেক বাচ্চাবুড়ো অথিতিকে জীভ চাটতে দেখেছি আমি নিজ চোখে। আম্মির উন্মোচিত চ্যাটালো, ডিম্ভাকৃতির নাভী ফুটোখানা যেন এক খানা আস্ত আনুভূমিক যোনী ছিদ্র – এমন কল্পনা করে এক বয়স্ক আঙ্কেলকে জীভ বের করে ওর নাভী ছেঁদায় সুড়সুড়ি দেবার ইঙ্গিত ক্রে ফেলেছিলেন।

সেবারে সন্ধ্যেয় এক বিয়েবাড়িতে খুব সেজেগুজে গিয়েছিল মা। নীল রঙের অর্ধ স্বচ্ছ শিফন শাড়িটা সামলে রাখা দায় হয়ে পড়েছিল। ঘুরে ঘুরে নিমন্ত্রিত অথিতিদের সাথে কথা বলছিল মা, আর ওর পাতলা শাড়িটা বার বার খসে পড়ছিল। নধর পেতখানা বারংবার অথিতিদের দৃষ্টি আকর্ষণ করছিল। মার পূর্বপরিচিত একজন প্রৌঢ় আঙ্কেল তা দেখে মশকরা করছিলেন। এক পর্যায় দেখলাম, ভদ্রলোক মায়ের সাথে চোখাচোখি করে ওর নাভীর ফুটোটার দিকে ইঙ্গিত করে জীভ বের করে অপরনীচ নাচিয়ে সুড়সুড়ি দেবার ভঙ্গী করলেন। যদিও নাভীর ফুটোয় সুড়সুড়ির দুষ্টুমি করছেন, কিন্তু আঙ্কেল আসলে মার যোনী শৃঙ্গারের ইঙ্গিত করছেন। বয়স্ক লোকটার কাণ্ড দেখে মা মুখ টিপে হাসছিল। আর নিজে থেকেই লোকটার সাথে ফ্লারট ক্রছিল।

ভারী দুধের মতো মায়ের পাছা জোড়াও নিটোল, ভরাট আর উঁচু। সিল্কের সারিকিনবা জিন্স – যাই পড়ুক না কেন, চলাফেরার সময় আম্মির ডবকা , ভারী গাঁড়ে ঢেউ জাগবেই, আর সেই লদলদে পাছার কলস জোড়ার নাচন দেখে পেছনের পথচারীরা উদবেলিত হবেই।

মা’র শারীরিক গঠন প্রাকৃতিক ভাবে যেমন আকর্ষণীয়া, তেমনি নিজেকে সেভাবে সাজগোজ করে মেলে ধরতেও পছন্দ করে আম্মি।রক্ষনশীল পোশাক বলতে মায়ের ডিকশনারিতে কোনও শব্দ নেই। যাই পড়ুক না কেন, তাতে ওর আকর্ষক দেহ বল্লবী ফুতিয়ে তলার সক্রিয় চেষ্টা থাকে। সারি পড়লে নাভীর এক হাত নীচে সায়ার বাঁধন আর বুক-পিঠ দেখান স্লীভ্লেস ব্লাউজ থাকবেই। কামিজ পড়লে বাহু অনাবৃত থাকবে শর্ট স্লীভে, আর ভরাট মাইয়ের গভীর খাঁজ দেখা যাবে ডীপকাট নেকলাইন আর প্রায় স্বচ্ছ ওড়না ভেদ করে।

বিদেশে চাকরীর সুবাদে বছর তিনেক যাবত আমার বাবা দুবাইয়ে থাকে। বছরে বড়জোর হপ্তা তিন-চারেকের জন্য দেশে আস্তে পারে। তবে প্রতি মাসে নিয়মিত খরচার মোটা অংকের টাকা পাঠায়। তাই মা’কে সামাল দেবার জন্য কেউ নেই।অতএব, আমার সুন্দরী, লাস্যময়ী ও বেপরোয়া মা নিজের ইচ্ছেমত চলাফেরা করতে পারে।
কোনও লোভনীয়, চটকদার বস্তু মালিকানাহীন ভাবে ফেলে রাখলে তাতে অন্যের থাবা পড়তে বাধ্য। বচরের প্রায় পুরোটা সময় বাবা থাকে প্রবাসে। এদিকে নিঃসঙ্গ যুবতী হট গৃহবধূর দেহের জ্বালা মানে না কোনও সামাজিক অনুশাসন।

বছর দেড়েক হল বাবার অগোচরে মায়ের এক বয়ফ্রেন্ডও জোগাড় হয়ে গিয়েছে। বাবারই এক পুরানো বন্ধু – আকবর চাচা – আমার মায়ের নিঃসঙ্গতার সুযোগের সদ্ব্যবহার করছে। প্রতি সপ্তাহে অন্তত একবার, কখনো সকন একাধিকবার, আমাদের বাড়িতে এসে অনুপস্তিত বাবার দাম্পত্য দায়িত্ব পালন করে যায় আকবর চাচা। সপ্তাহান্তের সন্ধ্যেয় আমার নিঃসঙ্গ মায়ের অপূর্ণ চাহিদা পুরন করার জন্য আসে আকবর চাচা, আর বন্ধুর রুপবতি স্ত্রীর যৌবন সুধা দু’হাত ভরে লুট করে নিয়ে চলে যায়।

এক হাতে তালি বাজে না। আমার বন্ধুর সাথে শারীরিক ও আবেগি ঘনিষ্ঠতার জন্য রাহুল যতটুকু দায় আমার ছেনাল মা নায়লারও।
দিনে দিনে আমার মা’র প্রতি রাহুলের অনুরক্তি প্রকট হতে থাকল। কেবলমাত্র আম্মির সান্নিধ্য পাবার জন্যই প্রায়শ বিকেলে আমাদের বাড়িতে আস্ত রাহুল। টীনেজ ছেলেটার মোহান্ধতা মা কি বুঝতে পারছে না? নাকি বুঝেও না বোঝার ভান করে থাকত?
“আমার নতুন মা’মাণির আদর পেতে এসেছি”, বলে রাহুল সরবক্ষন আম্মির গা ঘেঁসে ঘুরঘুর করত।

মা হয়ত কিছু একটা রাঁধতে ব্যস্ত। রাহুল কিচেনে ঢুকেই পেছন থেকে মায়ের গতরটা দুহাতে জড়িয়ে ধরত, আর ওর উঁচু লদলদে গাঁড়ে তলপেট চেপে সুকৌশলে বাঁড়া রগড়াতে রগড়াতে গল্প জুড়ে দিতো চতুর ছোকরা। মা হয়ত টিভিতে হিন্দী সিরিয়াল দেখছে, রাহুল মায়ের গা ঘেঁসে সোফায় বসে পড়ত। তবে টিভির পরদার বদলে রাহুলের দৃষ্টি আম্মির শরীরের বাঁকে বাঁকে ঘুরে বেড়াতে ব্যস্ত থাকত।
[+] 5 users Like sudipto-ray's post
Like Reply
#11
অসম্পূর্ণ গল্পটা কি শেষ করতে পারবেন?
Like Reply
#12
waiting for update
Like Reply
#13
(11-02-2020, 06:14 PM)Badrul Khan Wrote: এটা তো অসম্পূর্ণ  গল্প। one sick puppy গল্পটা শেষ করেননি।

গল্পটি সম্পূর্ণ করা হয়েছে।
[+] 1 user Likes sudipto-ray's post
Like Reply
#14
(11-02-2020, 06:48 PM)Baban Wrote: All the best for new story❤️
চালিয়ে যান......

ধন্যবাদ দাদা।আপনার পরবর্তী গল্পের অপেক্ষায় আছি।
[+] 1 user Likes sudipto-ray's post
Like Reply
#15
sick puppy এখানে আর লেখে না what a shame  .  আর একজন ছিলো  আমির নামে উনি ও এক বড় প্রজেক্ট হাতে নিয়ে তারপর উধাও ।
[+] 1 user Likes gang_bang's post
Like Reply
#16
গল্প ভাল লাগলে লাইক ও রেপস দিয়ে উৎসাহিত করতে পারেন বন্ধুরা,যাতে গল্পের পরবর্তী অংশগুলো পোষ্ট করার অনুপ্রেরণা পাই।ধন্যবাদ সকলকে।

সন্ধ্যার পর আপডেট আসছে।
[+] 1 user Likes sudipto-ray's post
Like Reply
#17
(12-02-2020, 09:56 AM)sudipto-ray Wrote: গল্পটি সম্পূর্ণ করা হয়েছে।

নায়লা রাহুলের বিয়ের মাধ্যমে কি?
Like Reply
#18
ঠিক কি কারণে মা তাকে প্রশয় দিতো তা নিশ্চিত ছিলাম না। কখনো মনে হতো মা-মরা ছেলেটার বুকভরা কষ্ট লাঘব করার জন্য রাহুলের শারীরি ঘনিষ্ঠতায় বাঁধা দিতো না আম্মি। আবার কখনো মনে হতো, মা হলেও ও তো স্বামী সোহাগ বঞ্চিতা রক্তমাংসের কামুকী রমনি – তাই হয়ত রাহুলের দেহজ আবেগে প্রচ্ছন্ন সায় দিয়ে ও নিজের অপূর্ণতা কিঞ্চিত লাঘব করিয়ে নিত। স্বীকার করতেই হবে, ওদের উভয়ের জিবনেই বিরাট অপূর্ণতা ছিল। 

রাহুলের জীবনে স্নেহবতী, ব্যক্তিত্বময়ী এক পূর্ণ রমণীর অভাববোধ ছিল, আর আমার মায়ের জীবনে দিপ্ত পুরুষালী সোহাগের অতৃপ্ত চাহিদা ছিল। রাহুল ও নায়লা – ওরা উভয়েই মা-ছেলের সম্পর্কের আড়ালে নিজেদের মানসিক ও শারীরিক অভাবগুলো আংশিকভাবে পুরন করে নিচ্ছিল। অন্তত আমার অপক্ক মানসে এমনটাই মনে হতে লাগলো। রাহুলের ক্ষেত্রে মাতৃস্তন্য, মা-সোহাগের আবেগী চাহিদা, আর নায়লার ক্ষেত্রে পৌরুষময় শরীরী আদরের অভাব – এ বুঝি একে অন্যের পরিপূরক হয়ে সমস্ত অপূর্ণতাগুলোকে তৃপ্ত করতে লাগলো। মা-ছেলের সম্পর্ক পাতিয়ে ওরা দুজনে যেন আদতে একে ওপরের শারীরিক ও মানসিক চাহিদাগুলোকেই পুরন করে চলেছে।

মায়ের সাথে রাহুলের শরীরী আবেগ দিনে দিনে তীব্র হতে লাগ্ল।আম্মির প্রশ্রয়ে লাই পেয়ে রাহুলের সাহসও বাড়তে লাগলো। বাড়িতে এসে খুল্লামখুল্লা আমার মা’কে জড়িয়ে ধরে ওর ঘাড়ে ঠোঁট ঘসা, ব্লাউজ বা কামিজের আঁচল বা ওড়না খস্যে আম্মির স্তনের খাঁজে চেহারা ডোবানো, ওর কোমরের ভাঁজে হালকা শৃঙ্গার – এসব স্বাভাবিক ব্যাপার হয়ে গেল।

একদিন এমনও দেখলাম, বাড়িতে আসামাত্র কিচেনে ঢুকে মা’কে পাকড়াও করল রাহুল। টেবিলের সামনে দাড়িয়ে ছোরা হাতে সালাদের শসা কাটতে ব্যস্ত ছিল বেচারি আম্মি। “মাগো! সোনা মা আমার!” বলে ব্যাকুল হয়ে রাহুল ছুটে এসে ওকে জড়িয়ে ধরতেই ছুরিটা পড়ে গেল মা’র হাত থেকে। প্রথমেই সারি পরিহিতা মায়ের বুক থেকে আঁচল খসিয়ে দিয়ে ঘিয়ে রঙা ব্লাউজ, গভীর ক্লিভেজ ও স্তপ্নের ঊর্ধ্বাংশ উন্মচন করে দিলো চতুর ছোকরাটা। বাম হাতে মায়ের কোমর জড়িয়ে ধরে লো-কাট ব্লাউজের ওপর দিয়ে মার ভরাট চুচিজোড়ায় মুখ ঘসতেআরম্ভ করল দুষ্টু রাহুল। আর ওদিকে অবলীলায় ডান হাতের কড়ে আঙুলখানা আম্মির চ্যাটালো নাভীর ফুটোটায় পুরে দিলো। কাতল মাছের মুড়োর মতো হাঁ হয়ে থাকা মায়ের লদকা নাভীকূয়ায় প্রবিষ্ট করান বন্ধুর কনিষ্ঠ আঙুলখানা ভীষণ অশালীন, কামোদ্দীপক দেখাচ্ছিল। আঙুল নেড়ে নেড়ে মায়ের নাভী ছেঁদাটাকে দুস্তুমী পূর্ণ ভাবে শৃঙ্গার করে চলছিল অসভ্য ছেলেটা।

মোটেও সন্দেহ নেই , মায়ের অনাবৃত পেটীর মধ্যভাগে ন্যাংটো, অরক্ষিত নাভীর ফুটোখানায় আঙুল পুরে শৃঙ্গার করে ওকে অশালীন ইঙ্গিত দিচ্ছিল আমার বজ্জাত বন্ধুতা। অবাক হলাম ছেলের সামনে এভাবে খুল্লাম খুল্লায় মাকে কাম শিরিঙ্গারের মাধ্যমে টীজ করলেও বিন্দুমাত্র প্রতিরোধ করছিল না। বরং স্বেচ্ছায় নিজের ডবকা বুক-পেট আধন্যাংটো করে মেলে ধরে ঠায় দাড়িয়ে থেকে রাহুলের মাতৃ সোহাগ শুষে নিচ্ছিল আমার ছেনাল আম্মি। আর থেকে থেকে পাতার মতো শিহরনে কাঁপছিল শৃঙ্গার সুখের আতিশয্যে।

মাগী বাঁধা দেবে না বুঝতে পেরে রাহুলের স্তন ও পেটী সোহাগের মাত্রা বাড়তে লাগলো। এবার কড়ে আঙুলখানা আম্মির চ্যাটালো নাভীর ফুটোটার ভেতর ঢোকাতে আর বের করতে লাগলো। জতি পাতানো পুত্র সোহাগে অন্ধ থাকুক মা, ও নির্ঘাত বুঝতে পারছে ওর পাতানো সন্তান এখন অন্য পর্যায়ে নিতে চায় মা-ছেলের সম্পর্কটাকে।

গদগদে নাভি ছেঁদাটাকে আঙুল-চোদা করে রাহুল স্পষ্ট সঙ্কেত দিচ্ছ, এবার ওর পাতান মা’মণি নায়লার কয়েক ইঞ্চি তলার বিজবিজে গুদের ফুটোয় বাঁড়া ঢুকিয়ে ওকে চুদে দিতে চায়।
আম্মির ডবকা মাখন গতরখানা জাপটে ধরে ওর ভরাট স্তন মন্থন আর নাভী শৃঙ্গার করতে করতে রাহুলের নিমেষেই প্যান্টের সম্মুখভাগ ভিজে চপচপ করতে লাগলো। প্যান্টের তোলে বন্ধুর সাইজি নুনুটা হাঁসফাঁস করছে। আর এদিকে মা-অ নির্ঘাত ভিজে উঠেছে। নিঃসন্দেহে ওর গুদটা জলে ভিজে জবজব করছে।
বাধা দেয়া তো দূরের কথা, বরং মায়ের ঘর্মাক্ত ফর্সা চেহারাটা, আধ্মোদা মোহাবিষ্ট চোখ জোড়া, দাঁত নীচের ঠোটখানা কামড়ে ধরা আর ঊর্ধ্ব ঠোটের বক্রতা দেখে আমি বুঝে গেলাম আম্মি একদম কামাতুরা হয়ে পড়েছে। রাহুল চাইলে যা ইচ্ছে করে দিতে পারে আমার ভমা’কে – ও বেচারি কিচ্ছুটি করবে না।

চাইলে প্যান্টের জিপার নামিয়ে ধোনটা বের করে নিতে পারে রাহুল, লজ্জা পেলেও মা পালিয়ে যাবে না … ইচ্ছে করলেই মা’কে টেবিলের ওপর বসিয়ে দিয়ে ওর শাড়ি সায়া কোমর অব্দি তুলে দিতে পারে রাহুল। বাঙালী '. রমণীরা বাড়িতে প্যান্টি পড়ে থাকে না, তাই শাড়ি সায়া তুললেই গুদখানা ন্যাংটো পুঙ্গায় বেড়িয়ে পরবে। চাইলেও তাতে আমার কামবেয়ে মা মোটেও বাধা দিতে পারবে না, বরং ছোকরা প্রেমিকের সাথে সহযোগিতা করে উভয় থাই ফাঁক করে ফুটন্ত গোলাপের মতো মেলে ধরতেই হবে নিজের একান্ত গোপনীয়তাকে।

রাহুল ইচ্ছে করলেই তার আখাম্বা বাঁড়ার ভেজা ডিম্ভাকৃতির মুন্ডুটা আমার কামুকী মায়ের যোনীর লম্বা চেরাটায় ফিট করিয়ে ঠেকিয়ে দিতে পারে = আম্মির বিন্দুমাত্র প্রতিরোধ করার ক্ষমতাই নেই। আর তারপর যদি, শখ হয় তো আলতো করে একখানা চাপ দিতে পারে রাহুল – অনায়াসে মায়ের উন্মচিত, অরক্ষিত গুদখানা ফেড়ে ফেলতে পারে সে। চাইলেই আমার খানকী মায়ের ভেতরে প্রবেশ করাতে পারে রাহুল … আমি জানি, স্বেচ্ছায় আমার বন্ধুটাকে নিজের ভেতরে সাদরে গ্রহন করে নেবে কামবেয়ে রেন্ডী মাগী মা আমার …।

আমার ছেনাল বেশ্যা মা’মণিটাকে সম্ভোগ করার অবারিত সুযোগ থাকলেও দোস্তির খাতিরে বন্ধুর সামনে সে সুবিধাটুকু গ্রহন করল না রাহুল। আমার সম্মানে সে নিজেকে কেবল নায়লা মাগীর ডবকা স্তন জোড়ায় মুখ মন্থন আর নাভী ছিদ্র শৃঙ্গারেই সীমিত রাখল।
তবে বন্ধুর মা সম্মানিতা মা হলেও নায়লা একটা রগরগে, কামুকী লাস্যময়ী রমণীও তো বটে। নিজের কামাবেগ সামলাতে না পেরে রাহুল উত্তেজনার আতিশয্যে ব্লাউজের উপর দিয়েই হঠাৎ মায়ের দুধে একখানা কামড় বসিয়ে দিলো। ডান দুধটার ডগায়, যেখানে দুদুর বোঁটাটা থাকার কথা ঠিক সে অংশে বড় হাঁ করে আচমকা দাঁত বসিয়ে দিলো রাহুল। বাড়িতে বাঙালী রমণীর গায়ে ব্লাউজ রাখলেও ব্রেসিয়ার পড়ে না।

অতেব রাহুলের তীক্ষ্ণ দাঁতের সারি সুতির ব্লাউজের পাতলা কাপড়টা ভেদ করে সরাসরি মায়ের দুদুর বোঁটাটাতে কামড় বসাল। স্তনের অতিসংবেদনশীল চুচুকবৃন্তটাতে ছেলের ধারাল, শানিত দাঁতের রুক্ষ, ভেদক দন্তের প্রবল হূল ফোটানোয় বেচারি আম্মি বিস্ময় আর আচমকা বেদনায় ‘উহ মাগো!” বলে চিৎকার দিয়ে উঠল।

আর তখনই ওদের দুটো দেহ তাৎক্ষণিক ভাবে প্রবল প্রতিক্রিয়া ঘটে গেল। রাহুলের প্যান্টের সম্মখভাগ হঠাৎ ব্যাপকারে সিক্ত হয়ে গেল। জীপারের ফাঁক দিয়ে সাদা ফেনার মতো বেড়িয়ে এলো, প্যান্টের কাপড়ের রোঁয়া ভেদ করে পিচ্ছিল, ঘোলাটে ঘন তরল দেখা দিতে লাগলো।

আর ওদিকে দুধের বোঁটায় কামড় পরতেই মায়ের শরীর থরথর করে কেঁপে উঠতে লাগলো টানা কয়েক সেকেন্ড ধরে, ওর চোখ জোড়া উল্টে সাদা অংশ দৃশ্যমান হল।

আমি বুঝে গেলাম, এতদিনের অভুক্ত শরীরের চাহিদা, মানসিক তানের পর মা-ছেলের সম্পর্কটাকে অন্য দিকে নিয়ে নেবার পথে যত জড়তা, আড়ষ্ঠতা ছিল তা হতে গেল এক নিমেষেই। আম্মির স্তনে মুখ-মর্দন, নাভীছিদ্রে শৃঙ্গার ও সবশেষে সুগ্রাহী দুধটাতে বেমক্কা কামড় বসিয়ে রাহুল ও নায়লা একে অপরকে রাগমোচন করিয়ে নিল, পূর্ণ যৌন মিলন ব্যাতিরেকেই। তবে তাও বোধ হয় আর ঠেকানো যাবে না। আমার মুসলিম মায়ের জন্য ওর ছেলের * বন্ধুর শয্যাসঙ্গিনী বনাটা এখন সময়ের ব্যাপার মাত্র।

সে ঘটনার পর থেকে রাহুল বেশ খোলামেলা ভাবেই আমার কাছে মা’র প্রতি তার গভীর স্নেহাসক্তি, অনুরক্ততার কথা বলে। আগে মা’র ব্যাপারে বিমোহতা, শ্রদ্ধ্যা মেশানো প্লেটোনিক মুগদ্ধতার স্তুতি গাইতো ছেলেটা। দিনে দিনে ওর ভাষার ছিরি বদলাতে থাকে। এখন মা’র ব্যাপারে কিছু মন্তব্য করলেই অবধারিত ভাবে শারীরিক ইঙ্গিত থাকবেই। আগে আমার মা’কে “নায়লা মাসী”, “তিনি”, “আপনি” বলে শ্রদ্ধ্যা ভরে সম্মোধন করত রাহুল। ইদানিং প্রায়শই মা’কে সরাসরি নাম ধরে “নায়লা”, “সে”, “তুমি” ইত্যাদি সম্ভাসন করে। প্রথম দিকে মনে হতো ভুলে বলে ফেলেছে হয়ত বা, তবে একাধিকবার তার মুখে আম্মিকে সমমর্যাদায় নামোল্লেখপূর্বক সম্বোধন করতে শুনে বুঝতে পারলাম এ অনিচ্ছাকৃত ভুল নয়, বরং স্বেচ্ছাপ্রয়াস।

টের পাচ্ছিলাম – খুব দ্রুত নায়লা রাহুলের মা-ছেলের পাতান সম্পর্কটা এখন অন্য পরপক্কতার দিকে মোড় নিচ্ছে।
অবশেষে একদিন রাহুল অকপটে তার গূঢ় আখাঙ্কা প্রকাশ করেই ফেলল।

পড়ন্ত সন্ধ্যাবিকেলে ফুটবল খেলা শেষে পরিশ্রান্ত হয়ে খোলা মাঠে ঘাসের ওপরে বসে বসে গিরোচ্ছিলাম আমরা কয়েকজন। পাড়ার জন্য বারো ছেলেপুলেরা দুটো টীমে ভাগ হয়ে ফুটবল ম্যাচ খেলেছিলাম। প্রতি পক্ষে আধ-ডজন করে প্লেয়ার। রাহুল ভালো ফুটবল খেলোয়াড়, দু’ট গলের মধ্যে আজ একখানা গোল ঐ করেছে। ওর গোলের সুবাদে আমাদের টীমটা জিতেছে। ক্লান্ত শরীরে ফুরফুরে মেজাজে ঘাম শুকোতে শুকোতে জিরিয়ে নিচ্ছিলাম আমরা।

সবুজ ঘাসের সোঁদা গন্ধও। সূর্য ডুবিডুবি করছে। পশ্চিমাকাশে কুসুম লালিমা ধীরে ধীরে অপসৃয়মান হচ্ছে। ফড়িঙগুলো দিনভর ওড়াউড়ির পাট শেষ করে ঘরে ফিরতে শুরু করেছে। তাদের স্থলাভিষক্ত হবার জন্য একটা দুটো করে উড়ে আসছে মশারা।
একে একে সবাই উঠে বাড়ি ফিরে গেল। শুধু রাহুল আর আমি বসে রইলাম। অনেক দূরে একটা গরু চরছিল। জনাদুয়েক বাদাম ও চা বিক্রেতা মাথ ছেড়ে বেড়িয়ে যাচ্ছিল। নিশ্চুপ বসে বসে তা দেখছিলাম আমরা।
[+] 5 users Like sudipto-ray's post
Like Reply
#19
নিস্তব্ধতা ভাঙ্গল রাহুল, “দোস্ত, একটা সত্যি কথা বলি? কিছু মনে করিস না … তোর মা’কে আমার ভীষণ … ভালো লাগে …”।
“সে তো জানি”, আমি সরল মনে বললাম, “আম্মিও তোকে অনেক লাইক করে …”।

রাহুল হাসল, তারপর ভেবে চিন্তে শব্দচয়ন করে বলল, “না মানে … আসলেবলতে চাইছি, আমি তোর আম্মি … মানে নায়লাকে … খুব লাভ করি …। অ্যাই এ্যাম ইন লাভ উইথ ইয়োর মম! অ্যাই লাভ নায়লা সো মাচ!”

“মাসি” ডেকে আপন হওয়া, আর মা-ছেলের পাতান সম্পরকের আড়ালে রাহুলের যে কুটিল অভিপ্রায় আছে তা আমি আগে থেকেই আঁচ করতে পেরেছিলাম। তবে রাহুল এখন আচমকা অকপট আম্মির প্রতি প্রগাঢ় অনুরক্ততা প্রকাশ করে ফেলায় আমি উত্তর দেবার ভাষা হারিয়ে ফেললাম, চুপচাপ বসে রইলাম।

চোরাচোখে আমার মুখভর্তি অবলোকন করতে লাগলো রাহুল। আমার চেহারায় বিরক্তি, ক্রোধ কিংবা ক্ষোভ ফুটে ওঠে কিনা দেখতে চাওছিল সে। তেমন কোনও অভিব্যাক্তি প্রকাশ করলাম না আমি। পাতানো মাতা-পুত্রের সম্পরকের অজুহাতে নায়লা-রাহুলের শরীরী আবেগের বহিঃপ্রকাশ তো এতোদিন স্বচক্ষেই অবলোকন করে আসছিলাম, আজ স্বকর্ণে তার স্বীকারোক্তিটা শুনলাম কেবল।
খানিকক্ষণ আমায় পর্যবেক্ষণ করে আশ্বস্ত হয়ে আবারো বলল রাহুল, “তুই আমায় গালাগালি করলে কর,মারধর করলে কর, আড়ি দিতে চাইলে দে, যা ইচ্ছে তা-ই কর …। কিন্তু তোর মাকে আমি সত্যিই ভালবেসে ফেলেছি রে! তোর মা’মণিটাকে আমার চাই-ই চাই! নায়লাকে আমি নিজের করে পেতে চাই”।
রাহুল বেশ জোড় দিয়ে নিজের ইচ্চা জানান দেয়।

“কিন্তু…” আমি আড়ষ্ঠতা ভাঙার চেষ্টা করি, “এ কেমন হল? ও আমার আম্মি, আর তোরও তো মায়েরই মতো। নিজের মুখেই তো ওকে ‘মা’ বলে ডেকেছিলি তুই …”

“হ্যাঁ”, রাহুল দৃঢ় কন্ঠে উত্তর দেয়,”তখন মা বলে ডেকেছিলাম, এখন ‘ডার্লিংসোনা বলে ডাকব!”

“এ কি করে সম্ভব?” আমি আমতা মাতা করে বলি, “তুই আমার টীনেজার ফ্রেন্ড, এখনো প্রাপ্তবয়স্ক হোস নি। অথচ এ বয়সেই আমার পূর্ণ যৌবনা, ম্যাচিউর্ড আম্মির লাভার হতে চাইছিস?”
“তাতে কি? অসম বয়সের নর-নারীর মধ্যে হরহামেশা প্রেম তো হচ্ছেই, এমনকি বিয়ে-বাচ্চাকাচ্চাও তো হচ্ছে”, বলিউডের উদাহরন দেয় রাহুল। “সাইফ আলী খান তার চেয়ে ১২ বছরের বড় অমৃতা সিংকে বিয়ে করেছিল জানিস তো?”

“বয়সের ব্যবধানের না হয় একটা সমাধান হল”, আমি তবুও আপত্তি করি, “কিন্তু তুই তো * বাড়ির ছেলে, আর আমার মা তো মুসলিম পরিবারের বিবি ।।“

তার উত্তরও রাহুলের প্রস্তুত, “মুসলিম ঘরের ছেলে সাইফ আলী তো শিখ মেয়ে অমৃতাকে বিয়ে করেছিল। দু’ট বাচ্চারও জন্ম দিয়েছে। তাছাড়া সাইফ আর অমৃতা উভয়ের বাবা-মা-রাও তো * মুসলিম আর শিখ ছিল। এ যুগে ধর্মের পার্থক্য এমন কোনও বড় বআধাই না। আজকাল তো অহরহ * ছেলের সাথে মুসলিম মেয়ে আর মুসলিম ছেলের সাথে * মেয়েরা চোদাচুদি করছে, প্রেম করছে, বিয়েও করছে, বাচ্চাও বিয়োচ্ছে। তাছাড়া, নায়লা ভীষণ মুক্তিমনা। অজথা ভাবিস না, আমার মতো * বাড়ির ছেলেকে বিনা সংকোচে আপন সন্তান বানিয়ে নিয়েছে তোর মা, আমিও খুব সহজেই ওকে আমার মুসলিম লাভার বানিয়ে নেবো!”

“সেও না হয় মেনে নেওয়া গেল”, আমি বলি, “তবে আমার মা তো বিবাহিতারমনি। বাবা বিদেশে থাকে ঠিকই, কিন্তু তোর লাভার তো আমার বাবা নিকাহ করা বিবি …”

রাহুল একটু সময় নিয়ে ভাবে, তারপর বলে, “তা বটে। তবে তুইই তো বললি, তোর বাবা সারা বছর বিদেশে কাটায়। আর তোর যুবতী মায়েরও তো অপূর্ণ অনেক মানসিক আর দৈহিক চাহিদা আছে। নায়লার ডাঁসা ডবকা শরীরটার খাই মেতান তোর বাবার সাধ্যে নেই। তাই বলে কি ছেলে হয়েও মা’কে তিলেতিলে কষ্ট পেতে দিবি? ঠিক আছে, তোর বাবা যখন দেশে থাকবে তখন না হয় আমি দূরে দূরে থাকবো। আর বাকী সময়টা তোর মা’র সঙ্গে জমিয়ে প্রেম করব। কী, এবার ঠিক আছে?”

“কিন্তু”, আমি পুনরায় আপত্তি জানিয়ে বললাম, “তুই আমার বেস্ট ফ্রেন্ড। আমার স্কুলের সহপাঠী। তুই যদি আম্মির লাভার হবি তবে তো …”

“তবে আমি তোর * বাবা হবো!” রাহুল হেঁসে উঠে ঠাট্টা করে বলে,”ছিলাম তোর * বন্ধু, হয়েছি তোর * ভাই, এবার বনবো তোর মুসলিম মায়ের * স্বামী … অর্থাৎ তোর ড্যাডী!”
ওর বিদ্গুতে রসিকতায় আমরা দুজনেই হেঁসে দিলাম।

হাসি থামতে গভীর গলায় রাহুল বলল, “সম্পর্ক যাই হোক হবে, কিন্তু তোর মা’কে ছাড়া আমি বাঁচবো না রে! নায়লাকে আমি চাই-ই-চাই, আমার নিজের করে পেতে চাই! তোর আর কোনও আপত্তি নেই তো?”

“আম্মি যদি রাজি হয় … '. বিবি হয়ে যদি * কিশোরের সাথে প্রেম করতে সম্মত হয়”, আমি সায় দিতে বাধ্য হলাম, “তবে আমার আপত্তি করার কিছু নেই!”

খুশি হয়ে ওঠে রাহুল, উৎফুল্ল কন্ঠে বলে,”সে নিয়ে তুই ভাবিস না, নায়লাকে পটানোর দায়িত্ব আমার কাঁধে ছেড়ে দে! তোকে যখন রাজী করাতে পেরেছি, তোর আম্মিকে তুড়ি মেরে পটিয়ে ফেলবো!” বলে ডান হাতে সশব্দে তুড়ি ফতায় রাহুল।

তারপর আবার যোগ করে, “তোকে মানানোটাই আসল কঠিন কাজ ছিল, বাকিটুকু জলবৎতরলং … অন্য বিশয়গুল কোনও ব্যাপারই না। আমার দ্বিগুনের বেশি বয়সী যুবতী … বেস্ট ফ্রেন্ডের সুন্দরী মা … মুসলিম জাতের রমনি … প্রবাসী স্বামীর বিয়ে করা গৃহবধূ … এক সন্তানের বিবাহিতা মা … এসব কোনও বাধাই না!”

“কিন্তু সম্পর্কটা যেন গোপন থাকে”, আমি সাব্ধনতা প্রকাশ করে বলি,”ছেলের * বন্ধুর সঙ্গে আমার মুসলিম মায়ের এই অবৈধ সম্পর্ক ফাঁস হয়ে গেলে সমাজে মায়ের মুখ দেখানোর অবকাশ থাকবে না …”।

“ও নিয়ে একদম ভাবিস না!” রাহুল আস্বাস দেয়, “কাকপক্ষীও জানবে না নায়লা আর আমার প্রেম! তুই শুধু তোর হট মাম্মিকে আমার সাথে জোড়া লাগিয়ে দিতে সাহায্য কর …”

“ঠিক আছে”, আমি একটু ভেবে নিয়ে সায় দিলাম, “তোকে সহায়তা করব। তবে পুরোটাই নিরভর করছে আম্মির ইচ্ছের ওপর। ও যদি স্বেচ্ছায় হাতে ধরা দিতে চায়, তাতে আমার কোনও আপত্তি নেয়”।
চটাস করে আমার হাতে হাইফাইভ দিয়ে রাহুল বলল, “নায়লাকে তো অর্ধেক পটিয়ে রেখেছিই। এবার শুধু তোর সামান্য সাহায্য সহযোগিতা পেলেই তোর ডবকা মা’মণিটাকে মিসেস রাহুল বানিয়ে ফেলবো”।

‘মিসেস রাহুল’ – বাক্যটা সুনেই গা কেমন যেন শিরশির করে উঠল। মানসচক্ষে ভেসে উঠল অদ্ভুত সব কাল্পনিক দৃশ্যবলী … মাথায়-বুকে ওড়না দেয়া, সালয়ার-কামিজ পরিহিতা মুসলিম রমনি আমার মা নায়লাকে ঐতিহ্যবাহী সনাতনি লাল-পাড়ের সাদা শাড়িতে সাজিয়ে, কপালে রাঙা সিঁদুর মেখে আর দু’হাতে শাঁখা পড়িয়ে ফুলশয্যার রাতে বাসরঘরে নিয়ে চলেছে রাহুল …।

পরের ঘরের বিবি '. জেনানা বাসরঘরে চলেছে রাহুল … ফুলেল বিছানায় চিত হয়ে শায়িতা যুবতী আম্মির শুভ্র-ফর্সা, '.ি যোনী দ্বারের লম্বা চেরাটা ফাঁক করে প্রবেশ করছে কিশোর রাহুলের শ্যামবর্ণের সনাতনি নুনুটা … ফুলসজ্যায় আমার মুসলিম মায়ের ধর্মনাশ করছে ওর কিশোর * স্বামী … তাজা সুফলা বীর্য রোপন করে আম্মিকে গর্ভবতী করে নিচ্ছে রাহুল …। আমার মা’মণি ওর মুসলিম জঠরে ধারন করছে অনাগত সনাতনী সন্তান … ঢাউস পেতে রাহুলের * বাচ্চা ধারন করে ঈদের সকালে সেমাই পোলাও রান্না করছে পোয়াতি আম্মি … '. মা নায়লার পেল্লায় নাদাপেটে অনাগত * সন্তানের জাগতিক সৌভাগ্য কামনা করে পুজা-অর্চনা শেষে তীলক ফোঁটার রক্ষাকবচ এঁকে দিচ্ছে রাহুলদের পারিবারিক মন্দিরের পুরুতমশাই …

ধ্যাত! কি সব বিদঘুটে চিন্তা!
[+] 4 users Like sudipto-ray's post
Like Reply
#20
Come on...waiting for updates...please
[+] 1 user Likes shafiqmd's post
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)