Thread Rating:
  • 32 Vote(s) - 3.22 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
মহানগরের আলেয়া
#1
পর্ব এক – কালীপাড়ার বস্তি #1



সেই বিকেল থেকে ঝমঝম করে যে বৃষ্টি শুরু হয়েছে তার আর থামার নাম নেই। ঘন ঘন মেঘের ডাক আর বিদ্যুতের ঝলকানি দিয়ে আকাশ এক মরণ তান্ডব শুরু করেছে। ঝড় শুরু হতেই কেন যে লাইট অয়ালারা লাইট কেটে দেয় সেটা আজও তার অজানা। হ্যারিকেনে তেল নেই, তেল কেনার পয়সা ছিল পকেটে কিন্তু ততক্ষণে মানসের মুদির দোকান বন্ধ হয়ে গিয়েছিল। অন্ধকারে এদিক অদিক হাতড়ে একটা মোমবাতি খুঁজে পেল আর সেটাই জ্বালিয়ে নিল। মোমবাতির অল্প আলোতে ঠিক ভাবে ঠাহর পাওয়া যায় না, কিছু পরে চোখ আন্ধকারের সাথে মানিয়ে যেতেই দেখতে পেল যে বিছানাটা ভিজে গেছে। বিছানা বলতে একটা ভাঙ্গা তক্তপোষের ওপরে মাদুর একটা কাঁথা আর একটা শত ছিন্ন মশারি, বালিশ নেই আর মশারিটা মশা থেকে ওকে আর বাঁচাতে পারে না তাই অটাকে দলা পাকিয়ে মাথার নিচে দিয়ে বালিশ বানিয়ে নেয়। ভাঙ্গা টালির চাল থেকে এদিক অদিক থেকে টপ টপ করে জল পড়ছে। গত বছর একটা প্লাস্টিক কিনেছিল কিন্তু সেটার অনেক জায়গায় ফুটো হয়ে গেছে, বর্ষার জলের বাঁধ আর তাতে আটকায় না। বাড়ি ফেরার সময়ে গলির মুখের দোকান থেকে রুটি তরকারি কিনে এনেছিল সেটাই চিবোতে বসে গেল। ধুস শাআআআলা, রুমা আবার ওকে পোড়া রুটি ধরিয়েছে, মাগিটাকে কাল আচ্ছা করে রদ্দা না দিলে হচ্ছে না। বিকেলে এক প্যাকেট ঝাল মুড়ি কিনেছিল আর প্লাস্টিকে বাঁধা চোলাই। ভেবেছিল রুটি খাবার আগে বেশ আয়েশ করে চোলাই গিলে তবে রুটি মারবে, কিন্তু রাত বাড়তে না বাড়তেই যে ভাবে ঝড়ের তান্ডব শুরু হয়েছে আর ঘরের যা অবস্থা হয়েছে তাতে মদ খাবার মানসিকতাটা উবে গেল।
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
রুটি চিবোতে চিবোতে ভাবতে বসল কি যেন একটা নাম ছিল ওর। হ্যাঁ তাই ত, ওর মা ওর একটা নাম রেখেছিল কিন্তু সেই নামে ওকে কেউ ডাকে না তাই সেই নাম নিজেই প্রায় ভুলতে বসেছে, কি নাম... কি নাম? বিশ্বজিৎ মন্ডল, কিন্তু ওই নামে কেউ ওকে চেনে না, বস্তির সবাই ওকে দানা বলে ডাকে। ছোটবেলা থেকে দানবের মতন চেহারা, তামাটে গায়ের রঙ, টেরি কেটে আঁচড়ানো চুল, মাথায় প্রায় ছয় ফুটের মতন, বলিষ্ঠ দুই বাহু সব মিলিয়ে যেন কষ্টি পাথরে খোদা মূর্তি। না ওই মূর্তি নিয়ে কিছু করতে পারল না। বাবা কোন কালে ওদের ছেড়ে চলে গেছিল জানে না, তবে বস্তির লোকের মুখে পরে শুনেছে যে ওর বাবা কালী ঘাটের কোন বেশ্যা মেয়ের প্রেমে পরে ওর মাকে ছেড়ে চলে গেছে। ওর মা এর বাড়ি ওর বাড়ি বাসন মেজে ঘর ঝাড় দিয়ে কোন রকমে ওকে পড়াতে চেষ্টা করেছিল, পড়াশুনাতে বেশ মন ছিল। খুব কষ্টে এরতার বই ধার করে, বারো ক্লাস পর্যন্ত পড়েছিল, কিন্তু মা মারা যাওয়াতেই সব ভুন্ডুল হয়ে যায় ওর জীবনের অঙ্ক। বস্তিতে থাকা বারো ক্লাস পাশ করলে হবে কি, কেউ যে কাজ দেয় না তাই পেটের তাগিদে প্রথমে চিতপুরে, খিদিরপুর, হাওড়া, বড় বাজারে গিয়ে কুলি গিরি করল, এই ভাবে জীবনের শুরুর দিক বেশ কিছুটা কাটে। 

এই বস্তির মনসা মাসি ওকে রাতে খেতে দিত আর এই পায়রার খুপরির মতন ঘরেই রাত কাটাত। মনসা মাসির বর ওকে ট্যাক্সি লাইনে আনে, সেই থেকে ট্যাক্সি চালায়। মনসা মাসি টিবি হয়ে মারা গেল আর সেই ঘরে বিষ্টু আর ময়না ঘর বাঁধল। ছোটবেলা থেকে পড়াশুনার বড় শখ ছিল, বারো ক্লাস পর্যন্ত পড়েছিল তাই ইংরাজিটা পড়তে পারত। মাঝে মাঝেই ডেবোনেয়ার, ফ্যান্টাসি, চ্যাসটিটি ইত্যাদি ইংরাজি পরনোগ্রাফির বই কিনে আনত, তাতে ওর দুটো কাজ একসাথে হয়ে যেত, এক ইংরাজি পড়া আর দ্বিতীয় ওই নগ্ন মেয়েদের ছবি দেখে আত্মরতি করা। ট্যাক্সি চালানোর পরে একটা সেকেন্ড হ্যান্ড টিভি কেনে, বেশির ভাগ সময়ে ইংরাজি সিনেমা দেখে কাটায়, মন দিয়ে ওদের কথোপকথন শোনে আর মাঝে মাঝে মনে মনে আউরায়। ইংরেজি সিনেমার নায়িকা গুলো সবাই বেশ রসে ভরা, কম জামাকাপড় পরে সমুদ্র সৈকতে শুধু মাত্র বিকিনি পরে ঘুরে বেড়ায়। 

এই কালীপাড়ার বস্তির কার দেয়াল কোথায় শুরু আর কোথায় শেষ সেটা বলা মুশকিল। দরমার বেড়ার অপাশে বিষ্টুর ঘর। পুরুলিয়ার কোন এক নাম না জানা গ্রাম থেকে বিষ্টু আর ময়না পালিয়ে এসেছে এই মহানগরের আলেয়ার হাতছানির ডাকে। পাশা পাশি ঘর বলে বিষ্টু ময়নার সাথে দানার তুই তোকারির সম্পর্ক। বিষ্টু হাওড়া লাইনে বাস চালায় আর ময়না লোকের বাড়িতে কাজ করে। ময়নার কথা মনে পরলেই দানার বুকের রক্ত চঞ্চল হয়ে ওঠে। রোজ দিন সকালে ওই কচি শরীরে শাড়ি জড়িয়ে কাজে বের হয়ে যায় ময়না। গায়ের রঙ কালো হলে কি হবে দেখতে বেশ ডাগর, কচি বয়স, বুকের ওপরে যেমন রসে টইটম্বুর স্তন জোড়া তেমনি সুন্দর গোল পাছা, স্তন জোড়া হাতের থাবার চেয়ে বেশ বড় বড় দলাই মালাই করতে বেশ লাগবে। ঠোঁট দুটো পুরু, নাক একটু বোঁচা কিন্তু চোখ দুটো বেশ বড় বড় আর কাজল কালো। ব্লাউসটা যেন ইচ্ছে করেই ছোট করে বানিয়েছে না ওর চোখের ভুল। স্তন জোড়া ব্লাউসের বাঁধনে হাঁসফাঁস করে আর উঁচু শৃঙ্গের মতন উঁচিয়ে থাকে সবসময়ে। আঁচলটা দিয়ে আর কত ওই জোড়া রসের ভান্ড ঢাকা যায়, কিন্তু ময়না চেষ্টা করে আঁচলে ঢাকতে। শাড়ির গিঁট নাভির এক মাইল নিচে। পেটে কোমরে ঠিক অতটাই মেদ যতটা দলাই মালাই করে চটকাতে ভালো লাগে। সকাল সকাল কাজে বের হলে দানা উঁকি মেরে একবার ময়নাকে দেখে। পাছায় কোমরে ছন্দ তুলে ওর দিকে একটা চোরা হাসি দিয়ে কাজে বেড়িয়ে যায়। ওর যাওয়ার পথের দিকে অনেকক্ষণ চেয়ে থাকে দানা, পিঠের ওপরে দুলতে থাকে কালো সাপের মতন লম্বা বেনুনি। 

বিষ্টু রোজ রাতে মদ খেয়ে এসে কচি বৌ ময়নাকে যখন বিছানায় ফেলে ভোগ করে তখন ওর লিঙ্গ দাঁড়িয়ে যায়। “উহহহ আহহহহ উম্মম্ম ইসসসস একটু জোরে একটু জোরে, কর কর চটকাও চটকাও... আহহহহ” কচি ময়নার আবেগের শীৎকার আর দেহের মিলনের পচপচ থপথপ আওয়াজে সারা রাত আর ওকে ঘুমাতে দেয় না। কান পেতে শোনে ওদের চরম খেলার আওয়াজ, মাঝে মাঝে বেড়ার ফাঁক দিয়ে দেখতে চেষ্টা করে নগ্ন কচি ময়নাকে। 

রোজ দিন রাতে বিষ্টু যখন মদ খেয়ে এসে একটানে ময়নার শাড়ি শায়া খুলে ফেলে তখন ও দেখেতে পায় যে দুই পায়ের মাঝের কালো কুঞ্চিত কেশ। দুই মসৃণ উরু স্ফটিকের থামের মতন বাল্বের আলোতে চকচক করে। উঁচু উঁচু স্তন জোড়া কালো আর তার চেয়ে বেশি কালো ওর স্তনের বোটা জোড়া। বিষ্টুর কামড়ানো মোচড়ানোতে স্তনের বোঁটা জোড়া হিমালয়ের শৃঙ্গের মতন উঁচিয়ে যায় আর ওকে হাতছানি দিয়ে ডাকে। মদ খেয়ে কতখন আর সঙ্গম করে বিষ্টু, মিনিট দশেক এদিক ওদিকে হাত লাগিয়ে চটকা চটকি করে ময়নার পা দুটো দুই দিকে ফাঁক করে দেয়। বেড়ার ফাঁক দিয়ে তখন ওর কালচে গোলাপি যোনি দেখতে পায়, রসে ভরা যোনি উপচে পরে, চকচক করে ওঠে নরম গোলাপি নারীত্বের লজ্জা। দানার নোলা শোঁক শোঁক করে ওঠে, একবার ওই ঠোঁটে চুমু খেয়ে সব রস যদি চাটতে পারত তাহলে কত মধু সেটা বুঝতে পারত। বিষ্টু এক ধাক্কায় ওর লিঙ্গ ময়নার কচি যোনির মধ্যে ঢুকিয়ে দিয়ে কোমর নাচানো শুরু করে দেয়। সেইসাথে এলো পাথারি ময়নাকে থাপ্পর মারে আর স্তন চটকায়, ব্যাথায় আর সঙ্গম সুখে ময়না কাতরাতে শুরু করে আর কিছুক্ষণের মধ্যেই বিষ্টু ঝোল ঝেড়ে দেয় ময়নার গোলাপি কচি যোনির মধ্যে। বিষ্টু ঘুমিয়ে পড়তেই ময়না দুই পায়ের মাঝে তর্জনী আর মধ্যমা ঢুকিয়ে ভেতর বাহির করে রাগ স্খলন করে। সঙ্গম শেষে কোন রকমে মেঝে থেকে উঠে নিজেকে ধুয়ে নেয় আর উলঙ্গ হয়েই শুয়ে পরে।
Like Reply
#3
কোন কোন দিন ময়না কাজের পরে ক্লান্ত হয়ে যায় কিন্তু তা স্বত্বেও বিষ্টুর ঝোল ঝাড়া চাই। ময়নার শাড়ি শায়া ছিঁড়ে একপ্রকার আদিম অমানুষিক খেলায় মেতে ওঠে বিষ্টু। দুই হাত মাথার ওপরে বেঁধে দেয়, এলো পাথারি চড় চাপর মেরে গালাগালি দিতে দিতে ওর কচি যোনির মধ্যে কালো কুচকুচে লিঙ্গ ঢুকিয়ে সঙ্গমে রত হয়। ময়নার মুখ বাঁধা, ছলছল চোখ চিৎকার করার জোর টুকু পায়না, একপাসে মাথা বেঁকিয়ে চোখ বন্ধ করে পরে থাকে ওই পশুর নিচে। তখন দানার মনে হয় ময়নার উলঙ্গ শরীরের ওপর থেকে বিষ্টুকে সরিয়ে ঝাপিয়ে পরে, কিন্তু কিছুতেই আর পারে না।

দানা একবার বেড়ার ফুটো দিয়ে দেখতে চেষ্টা করল অইপারে, বিষ্টু কি এসেছে, ময়না কি করছে? এই অন্ধকারে কিছুই ঠিক ভাবে দেখতে পেল না ওই পাড়ের খবরা খবর। রুটি চেবান শেষ হল আর সেই সাথে মোমবাতিটাও জ্বলে জ্বলে শেষ হয়ে গেল। মোমবাতিটা যেন ওর খাওয়া শেষের অপেক্ষা করে বসেছিল। চারপাশে হটাত করে ঘুটঘুটে অন্ধকার নেমে আসতেই মশার উপদ্রবটা যেন বেশি বেড়ে গেল। এই মশা গুলো কি করে অন্ধকারে দেখতে পায়, ওরা কি টর্চ নিয়ে ঘোরা ফেরা করে নাকি? লুঙ্গিটা কষে বেঁধে হাতড়ে হাতড়ে প্যান্টের পকেট থেকে বিড়ি বের করে একটা ধরাল। আজ রাতে এইখানে আর শোয়া যাবে না, বিছানা ভিজে গেছে, কাঁথা ভিজে গেছে আর পাশের বাড়ির ময়নাও নেই। ময়না থাকলে না হয় ওই ভিজে বিছানার ওপরে শোয়া যায়। 

মাদুরটা বগল দাবা করে আর ঝালমুড়ি আর চোলাই ভরা প্লাস্টিক সাথে নিয়ে ঘর থেকে বেড়িয়ে দৌড় লাগাল রাস্তার ওপারে। সামনের ফাঁকা জায়গা গুলতে সব ফ্লাট হয়ে যাচ্ছে। এই মহানগরের বুকে আর কোন ফাঁকা জায়গা বেঁচে নেই। কোনোদিন ওদের এই কালীপাড়ার বস্তি উঠে যাবে, কোন এক টাকা অয়ালা লোক বেনামে এই জমি কিনে এর ওপরে বহুতল বানিয়ে নেবে। ইট, কাঠ পাথরের কাঠামো নিয়ে দাঁড়িয়ে ওই নির্জীব কংক্রিটের জঙ্গল। বছর চারেক আগে পর্যন্ত সামনের মাঠে ছেলেরা ফুটবল খেলত, মাঝে মাঝে ও খেলতে যেত। সামনের দাঁড়ানো কিছু ফ্লাটে লোকজন এসে গেছে, কিছু ফ্লাট তখন তৈরি হচ্ছে, আজ রাত ওই একটা অসম্পূর্ণ ফ্লাটেই রাত কাটাতে হবে। 

ফ্লাটের সিঁড়ি দিয়ে এক দৌড়ে চার তলায় উঠে গেল। এক তলায় কুকুর গরুর বাস আর মাঝে মাঝে গাঁজা ড্রাগস টানার দল রাতে এসে উৎপাত করে, তবে ওরা কেউ চার তলায় ওঠে না। চার তলায় ওঠার একটা বড় কারন আছে দানার, সামনের ফ্লাট বাড়ির চারতলায় বেশ কয়েকখানা ফ্লাট তার মধ্যে একটার বসার ঘরের জানালা ভালো ভাবে দেখা যায় আর সেই খোলা জানালা দিয়ে দেয়ালে বসানো বিশাল টিভি দেখা যায়। অত দুর থেকে শব্দ ঠিক শোনা যায় না তবে ছবি দেখেই মন শান্তি করে। মাঝে মাঝে ওই টিভিতে খেলা দেখে আর দেখে ওই বসার ঘরের নরম সোফার ওপরে ওই বাড়ির মালিক আর মালকিনের সঙ্গম। মাঝ বয়সি বউ, ছেলে মেয়েকে ঘুম পাড়িয়ে দিয়ে ছোট ফিনফিনে লঞ্জারি পরে নিজের মাঝ বয়সি বরের সাথে চরম সঙ্গমে মত্ত হয়। 

ঠিক তার পাশের ফ্লাটে একটা কচি মেয়ে থাকে, চারতলা থেকে ওই মেয়েটার শোয়ার ঘর দেখা যায়। কোনোদিন জানালা খোলা থাকলে সেই মেয়েটার অপরূপ সৌন্দর্য দেখতে পায়। মনে হয় বড় লোক বাড়ির মেয়ে, দুর বড় লোক না ছাই আজকাল মধ্যবিত্তরা টাকা দেখেছে তাদের বেশ ভুষাও পালটে গেছে। তবে ওই তন্বী মেয়েটা দেখতে ভারি সুন্দরী। ফর্সা গায়ের রঙ, ডাগর চেহারা, টানা টানা চোখ, কাঁধ অবধি নেমে আসা ঢেউ খেলা চুল একদম সিনেমার হিরোইনদের মতন। মেয়েটার নাম জানে না, নিশ্চয় সুন্দরী যখন তখন বাবা মা একটা ভালো নাম রেখেছে।
[+] 1 user Likes Nilpori's post
Like Reply
#4
পর্ব এক – কালীপাড়ার বস্তি #2



মদ খেতে খেতে দানা ভাবতে বসে ওকে কি কেউ কোনোদিন ভালবাসবে? ওই ময়নার মতন না হয় ওই সামনের ফ্লাটের পরীর মতন কোন মেয়েকে কোনোদিন ছুঁতে পারবে? ওর বন্ধু কেষ্ট দুইদিন অন্তর সোনাগাছি যায়, ওর সাথে একবার সোনাগাছি গিয়েছিল, বারো নম্বর বিল্ডিঙ্গের জুলির সাথে ভাব করেছিল কিন্তু কাপড় খুলতে গিয়েই অসুবিধায় পরে, প্যান্টের চেন আটকে যায় আর বিচিতে টান পরে। বিচির নরম ছাল ছড়ে গিয়ে রক্ত বেড়িয়ে আসে আর তারপর থেকে আর সোনাগাছি যায় না। 



বাপ কোন এক বেশ্যা মেয়ের প্রেমে পরে ওদের ছেড়ে চলে যাওয়ার পরে মেয়েদের প্রতি ওর বিতৃষ্ণা জন্মায় কিন্তু সামনের ফ্লাটের ওই নাম না জানা সুন্দরী পরীকে দেখার পরে সেই বিতৃষ্ণা কেটে যায়। কি মিষ্টি হাসি মেয়েটার, কিন্তু আজকে ওর ঘর অন্ধকার, অইদিকে টিভির ঘরের জানালাটাও বন্ধ। চুপচাপ একা বসে মদ খাওয়া আর ঝালমুড়ি চেবান ছাড়া কিছুই করার নেই ওর কাছে। 

ওই দূরে নতুন একটা হাইওয়ে তৈরি হয়েছে, ঝা চকচকে পিচের রাস্তা ধরে ট্রাক বাস গাড়ি দৌড়ায়। বৃষ্টিটা বেড়ে গেল মনে হয়, জলের ছাঁট ওর দিকে বেশি আসছে। দানা একটু সরে গেল ভেতর দিকে আর একটা বিড়ি ধরাল। দুরের ওই হাইওয়ের দিকে তাকিয়ে রইল। এই গভীর রাতে ওই ঝাঁ চকচকে রাস্তায় কোন বাস অথবা গাড়ি চলছে না, সার বেঁধে দূরপাল্লার ট্রাক গুলো মাল নিয়ে এগিয়ে চলেছে নিজ নিজ গন্তব্যস্থলে। মাঝে মাঝে এই মহানগর ছাড়িয়ে পালিয়ে যেতে বড় ইচ্ছে করে ওই হাইওয়ে ধরে, যেদিকে দুচোখ যায়। দানা কোনোদিন এই মহানগরের বাইরে কোথাও বেড়াতে যায়নি, কি করে যাবে। ট্যাক্সি চালিয়ে কি কেউ বড়লোক হয়েছে যে বাইরে ঘুরতে যাবে। দানার কোন বিশেষ বন্ধু বান্ধব নেই যে তার সাথে একটু মনের কথা বলতে পারে তাই দানা একা একাই মদ খায় একা একাই মাঝে মাঝে এদিক অদিক ফাঁকা ট্যাক্সি নিয়ে এই মহানগরের বুকে ঘুরে বেড়ায়। 
Like Reply
#5
এমন সময়ে কাছে পিঠে কোথাও একটা বাজ পড়ল আর দানা চমকে উঠল। চোলাই গেলার পরে মাথাটা একটু ঝিম ঝিম করছে, চোখে রঙ লেগেছে সেটা বেশ বুঝতে পারছে। আজকে একতলায় ওই ড্রাগস গাঁজা টানার দলটা নেই। বিড়ি মদ খায় তার বেশি কোনোদিন নেশা ভাং করতে দানা পছন্দ করে না তবে সবকিছুর স্বাদ একবার করে নেওয়া হয়েছে শুধু মাত্র নারীর সোহাগের ছোঁয়া ছাড়া। বৃষ্টিতে কার না মন ভিজে যায়, দানার মন কেমন করে উঠল, এর কি কারন সেটাও ওর অজানা। চব্বিশ বসন্তের পরেও দানার লিঙ্গ কোন নারীর যোনি ছুঁতে পারেনি, এটা কেউ জানতে লজ্জায় মাথা কাটা যাবে। 

এই চার ফুটের চিনেরা এত কমদামে কি করে মাল বানায়, মস্ত বড় প্রশ্ন। কিন্তু দানার বেশ সুবিধে হয়েছে এই চিনে মালের জন্য। বাজারে বড় স্ক্রিনের প্রচুর চিনে মোবাইল, দানার কাছেও একটা আছে। কেষ্টর মোবাইলে অনেক বিদেশি মেয়েদের নগ্ন ছবি আর চলচিত্র ভর্তি, কেষ্ট ওকে বেশ কয়েকটা নগ্ন যৌন সঙ্গমের ছবি আর চলচিত্র ওর মোবাইলে ঢেলে দিয়েছে। একটা দেয়ালের কোন ঘেঁসে বসে দানা ওর মোবাইল খুলে সেই বিদেশি মেয়েদের নগ্ন ছবি আর চলচিত্র চালিয়ে দেখা শুরু করে দেয়। লুঙ্গি ফুলে ঢোল, রাতের বেলায় দানা জাঙ্গিয়া পড়েনা কোনোদিন, লুঙ্গির সামনেটা শাল গাছের মতন দাঁড়িয়ে গেছে। আপনা হতেই হাত চলে গেল অশ্বলিঙ্গে, লাল মাথাটা চামড়া ছেড়ে বেড়িয়ে এলো, দানা ওই নীল ছবি দেখতে দেখতে আত্মরতি করতে শুরু করে দিল। মোবাইলের স্ক্রিন জুড়ে ফর্সা বিদেশি মেয়েটার বড় বড় মাই, তারপরে দেখা গেল ফোলা যোনি, দুই হাতে যোনি ফাঁক করে ভেতরের গোলাপি অংশ যেন দানাকে দেখাতে ব্যাস্ত ওই বিদেশি মেয়েটা। উফফফ... নরম গোলাপি যোনি রসে ভিজে চকচক করছে। 

দানার উত্তেজনার পারদ চরমে উঠে যায়, ফুটন্ত বীর্য একদম লিঙ্গের মাথায় চলে এসেছে, এমন সময়ে বাধ সাধল ওই কুকুর গুলো। কেন যে শালারা একটু শান্তিতে ওকে আত্মরতি করতে দেয় না, অকি ওই কুকুর গুলোর বউকে লাগাতে গেছিল নাকি? ওই কুকুর গুলোর বরাবর একতলাতেই ঘেউ ঘেউ করে কিন্তু আজকে সিঁড়ি বেয়ে কেন উঠে আসছে ওদের আওয়াজ। মোবাইলে সময় দেখল, রাত সাড়ে বারোটা বাজে, কি ব্যাপার একটু দেখতে হয়। কুকুর কামড়ালে আবার চোদ্দ খানা ইঞ্জেকশান লাগাতে হবে, কতদিন বাড়িতে বসতে হবে তার নেই ঠিক। কে ওর ওষুধ পথ্য করবে ওর যে তিন কুলে কেউ নেই। না না আছে এক মাসি তবে সেত এই মহানগর থেকে অনেক দুরে থাকে। 

খুব সন্তর্পণে পা ফেলে সিঁড়ির দিকে এগোতেই ওর বুক ছ্যাঁক করে উঠল। এতরাতে একটা নারীর অবয়াব কুকুর গুলোর ঘেউ ঘেউ থেকে কোন রকমে নিজেকে বাঁচিয়ে উপরের দিকেই উঠে আসছে। কে এতরাতে, ভুত পেত্নি নয়ত। না না এই লোহা কংক্রিটের জঙ্গলে জীবন্ত ভুতের আড্ডা, এইখানে প্রেত আত্মারা আর বাস করে না। তাহলে কি শ্যামা পাগলী নাকি? কিন্তু উঠে আসা নারীর পোশাক আশাক দেখে পাগলী বলে মনে হয় না। নিঃশব্দে পা ফেলে দুই সিঁড়ি নিচে গিয়ে আরও চমকে গেল, এযে ময়না। চোখে ভুল দেখছে না ত দানা? বার কয়েক চোখ ডলে ভালো করে তাকিয়ে দেখে সিঁড়ি বেয়ে উঠে আসা নারীর অবয়াব ময়নার। বৃষ্টির জলে ওর কাপড় চোপড় সব ভিজে চুপসে গেছে, ঢেউ খেলান নধর দেহের অঙ্গে প্রত্যঙ্গের সাথে লেপটে গেছে। কোন রকমে ভিজে আঁচল দিয়ে ওই সুউন্নত স্তন জোড়া ঢেকেঢুকে রাখতে চেষ্টা করেছে। কুকুর গুলো বেশ কয়েকটা ধাপ উঠে আসার পরে নিচে চলে গেল।
Like Reply
#6
দানা পিছিয়ে এলো, কিন্তু পায়ের শব্দ চারতলা পর্যন্ত আর এলো না, মাঝেই কোন একতলায় হারিয়ে গেল। দানা অন্তরদ্বন্দের মধ্যে পড়ে গেল, একবার কি ময়নার কাছে যাবে গিয়ে জিজ্ঞেস করবে এত রাতে বাড়ি ছেড়ে এই নির্জন ফ্লাটে কেন এসেছে। ওর কি কোন প্রেমের নাগর আছে নাকি যার সাথে দেখা করার জন্য এই নির্জন ফ্লাটের বাড়িতে আসা না বিষ্টু ওকে আবার মারধোর করেছে তাই এখানে পালিয়ে এসেছে। ময়না আত্মহত্যা করতে আসেনি ত এইখানে তাহলে ও ফেঁসে যাবে। সাত পাঁচ ভাবতে ভাবতে ঠিক করল যে ময়নার কাছে গিয়ে জিজ্ঞেস করবে। এমনিতে সারাদিনে কথাবার্তা হয়না বললেই চলে, এই ঝড়ের রাতে একা বসে থাকার চেয়ে যদি একটা দোসর পাওয়া যায় আর সে যদি ময়না হয় তাহলে ক্ষতি কি। 

লুঙ্গিটা ঠিক করে নিয়ে বিড়ির বান্ডেল ট্যাঁকে গুঁজে নিচের তলায় নেমে এলো। খুব সন্তর্পণে পা ফেলে এদিক ওদিকে ময়নার খোঁজ করল, কিন্তু কোথাও ময়নাকে দেখতে পেল না। বুক ছ্যাঁত করে উঠল, সত্যি কি ময়না আত্ম হত্যা করেছে আর ওইটা ময়নার ভুত নাকি। কষ্টি পাথরে খোদা মূর্তি আজ পর্যন্ত কাউকে ভয় পায়নি কেননা ওর আগে কেউ নেই ওর পেছনে কেউ নেই। ওর মা মাঝ রাতে মারা গেছিল দানা সারা রাত মায়ের মাথা বুকে করে বসেছিল কখন সকাল হয় আর মা চোখ খুলবে কিন্তু ওর মা আর চোখ খোলেনি। জীবনে অনেক মড়া, অনেক রক্ত কাটা ছেঁড়া দেখেছে দানা। কতবার এক্সিডেন্টের মানুষ নিয়ে হাস্পাতাল গেছে। একবার বরানগরের কাছ একটা স্করপিও গাড়ি একটা লোহার শিক ভর্তি লরি সাথে পেছন থেকে ধাক্কা খায়। লোহার শিক গুলো গাড়ির কাঁচ ভেঙ্গে ড্রাইভারের আসনে বসা মানুষটাকে এফোঁড় ওফোঁড় করে দিয়েছিল। পাশে বসা মহিলাটার কাঁধের ভেতর দিয়ে ঢুকে সিটে বিঁধে গেছিল। কেউ শালা এগিয়ে যায়নি পুলিস কেস হবে বলে, দানা ওই মহিলার সাহায্যে গিয়েছিল। গায়ের জামা খুলে ওই মহিলার কাঁধে চেপে ধরেছিল যাতে রক্তক্ষরণ কম করতে পারে। ফিনকি দিয়ে রক্তে ছুটে ভিজে গেছিল দানা, কিন্তু শেষ রক্ষা করতে পারেনি। পুলিশ এম্বুলেন্স আসার আগেই দানার কোলে সেই মহিলা শেষ নিঃশ্বাস ত্যাগ করেছিলেন। 
Like Reply
#7
হটাত এক কোনা থেকে ফুঁপিয়ে চাপা কান্নার আওয়াজ ওর কানে ভেসে এলো। না ভুত পেত্নি নয়, এ নির্ঘাত ময়নার মুক কান্না। শব্দ ভেদি বানের মতন কান্নার আওয়াজে কান পেতে খুঁজতে খুঁজতে গিয়ে দেখে এক অন্ধকার কোনায় গুটি শুটি মেরে বসে ফুঁপিয়ে ফুঁপিয়ে কাঁদছে ময়না। ওর পায়ের আওয়াজ তখন ময়নার কানে পৌঁছায়নি। কি হয়েছে, কেন কাঁদছে, নিশ্চয় ব্যাটা বিষ্টু ওকে মারধোর করেছে তাই এই চাপা কান্না। অন্ধকারে ঠিক ভাবে ঠাহর করা যায় না তবে আসেপাশের ফ্লাট বাড়ির আর রাস্তার আলোতে ময়নাকে দেখতে পেল। আঁচল লুটিয়ে মেঝতে গড়াগড়ি খাচ্ছে, বুকের ওপরে কাপড় নেই, ব্লাউস ছেঁড়া মাথার ভিজে চুল এলোমেলো হয়ে গেছে। 

দানার কয়েক পা এগিয়ে গেল ময়নার দিকে আর যেতে গিয়েই ঠোকর খেল একটা কাঠের পাট্টার সাথে। আওয়াজ শুনেই চমকে উঠল ময়না, সারা মুখে ভয়ার্ত চাহনি চোখে জল। হটাত দানাকে দেখে ঠিক বুঝতে পারেনি তাই আঁতকে উঠতে গেল আর সঙ্গে সঙ্গে দানা ওর পাশে বসে ওর মুখ চেপে ধরল। 

ফিসফিস করে কানের কাছে বলল, “আমি দানা।”

দানার গলার আওয়াজ শুনে ময়না বুকে বল পেল আর সেই সাথে ভয়। দানার বলিষ্ঠ বাহু ময়নার মুখের ওপরে, ময়না ছটফটিয়ে উঠল আর ছটফটানির ফলে ওর ব্লাউজটা পরপর করে ছিঁড়ে গেল। ময়নার ঊর্ধ্বাঙ্গ খালি পরনে শুধু মাত্র ছোট সাদা রঙের ব্রা। আধো আলো আঁধারে দানার চোখ আটকে গেল ময়নার সুউন্নত স্তনের দিকে। ময়নার চোখের দুঃখ ততক্ষণে ভয়ে পরিনত হয়ে গেছে। এই আঁধারে একলা পেয়ে দানা কি ওকে ;., করবে। 

দানা ওকে প্রবোধ দিয়ে বলল, “তুই এত রাতে এইখানে কি করছিস? কি হয়েছে তোর কাঁদছিস কেন?”

ময়নার চোখে তখন আতঙ্ক ছড়িয়ে। দানা ওর মুখের ওপর থেকে হাত সরাতেই ময়না পিছিয়ে গেল আর নগ্ন বুকের ওপরে ভিজে আঁচল দিয়ে ঢেকে নিল। দানা বুঝতে পারল যে ময়না ভয় পেয়ে গেছে। এমন ভাবে ভুতের মতন প্রকট হওয়া ওর উচিত হয়নি, একটু জানান দিয়ে গলা খ্যাঁকরে আসা উচিত ছিল ওর। কিন্তু ক্রন্দনরত ময়নাকে একলা দেখে কি করবে ঠিক ভেবে উঠতে পারেনি সেই সময়ে তাই পা টিপে টিপে একদম কাছে চলে এসেছিল। 

এবারে ওর কাছ থেকে একটু দূরে বসে আশ্বাসের সুরে বলল, “অরে তোকে আমি মারব না বা ;., করব না। কি হয়েছে তোর?” 

ময়না তাও চুপ, গুটি শুটি মেরে ওর দিকে বড় বড় চোখ করে তাকিয়ে থাকে। বৃষ্টি ধরে এসেছে কিন্তু হাওয়া এখন পর্যন্ত চলছে, মনে হচ্ছে আজ রাতে আবার কয়েক পশলা ঝঞ্ঝা নামবে এই মহানগরের বুকে। 

দানা উঠে দাঁড়িয়ে একটা বিড়ি ধরিয়ে ওকে বলল, “ঠিক আছে তুই যখন কিছু বলবি না তাহলে আমি যাচ্ছি।”
Like Reply
#8
পর্ব এক – কালীপাড়ার বস্তি (#3)



ফিরে যাওয়ার জন্য পা বাড়াতেই ময়না ডুকরে কেঁদে উঠল। ওই কান্না শুনে দানা থেমে গেল, ময়নার একটু তফাতে বসে ওকে জিজ্ঞেস করল ওর কাঁদার কারন। কিন্তু ফোঁপানো কান্নার রোল আর থামতে চায় না। কান্নার ফলে ময়নার নধর দেহ কেঁপে কেঁপে উঠছে, নরম স্তন জোড়া উথলে পড়ছে। দানা কিছুতেই ওই কম্পমান নরম কমনীয় দেহ পল্লবের থেকে চোখ ফেরাতে পারে না। এত কাছ থেকে শুধু মাত্র জুলিকে দেখেছিল কিন্তু এযে ময়না, বিষ্টুর বৌ। এমনিতে দানা বিশেষ একটা কথা বলেনা কারুর সাথে কিন্তু ময়নাকে কাদতে দেখে ওর স্বভাব বদলে গেল।


ময়নাকে ভুলানোর জন্য মজা করে জিজ্ঞেস করল, “আমার কাছে একটু চোলাই আছে, টানবি নাকি?”

ময়না কান্না ভুলে কোনোরকমে হাসতে চেষ্টা করে বলে, “শালা আমি মরছি আমার জ্বালায় আর তুই পরে আছিস তোর চোলাই নিয়ে।”

দানা হেসে দেয়, “কি করি বল তুই কিছুতেই কান্না থামাচ্ছিস না আবার আমাকে যেতেও দিচ্ছিস না তাই ভাবলাম দুইজনে একসাথে চোলাই মারি।”

ডান হাতের উল্টো পিঠ দিয়ে চোখ গাল মুছে ওকে বলল, “তুই এত রাতে এইখানে কি করছিস?”

দানা উত্তর না দিয়ে ওকে প্রশ্ন করল, “তুই এত রাতে পেত্নির মতন এখানে কাদতে কেন এসছিস?”

ময়না মাথা নিচু করে ভিজে আঁচল বুকের ওপরে একটু ঠিক করে বলল, “আজকে ওই সুমি, পলার সাথে একটু সিনেমা দেখতে গিয়েছিলাম এর মাঝে এই ঝড় উঠল। সেই জন্য আমার বাড়ি ফিরতে একটু দেরি হয়ে গেল। আমার দেরি দেখে বিষ্টু বলে কিনা আমি নাকি কাউকে লাগিয়ে এসেছি। সেই বলে কি পেটান আমাকে, আমি সহ্য করতে না পেরে অকেও বেলন দিয়ে ঘা কয়েক বসিয়ে দিয়ে এইখানে পালিয়ে এসেছি। আমার শরীর ভালো কি খারাপ সেদিকে নজর নেই শুয়রের বাচ্চার, কোনোদিন হাতে করে কিছু কিনে আনে না কিন্তু বউয়ের গতর চোদা চাই নিয়ম মাফিক। কেন যে মরতে ওর সাথে গ্রাম থেকে পালিয়েছিলাম?”

দানা হেসে ওঠে, “ভালো করেছিস ওর মার খাওয়াই উচিত ছিল একদিন।”

দানা আস্তে আস্তে সরে আসে ময়নার পাশে, কত রাত ওকে নগ্ন দেখেছে আর মনে ওর ছবি নিয়ে জেগে কাটিয়েছে ইয়াত্তা নেই। আজকের এই বৃষ্টির দিনে হটাত করে এমন ভাবে একটা আস্ত নারী কে সাথে পেয়ে যাবে তাও এই নিরালা নির্জন ফ্লাটে সেটা স্বপ্নেও ভাবেনি। দানা সরে আসতেই ময়না ভুরু কুঁচকে ওর দিকে একটু তাকিয়ে বুকের আঁচল ঠিক করে নেয়। ওর নাকে ভক করে ভেসে আসে বিড়ি আর চোলাই মিশ্রিত নেশা ধরানো গা গুলিয়ে যাওয়া গন্ধ। সেই গন্ধে গা গুলিয়ে গেলেও একটা মাদকতার লেশ পেল ময়না। সারা শরীর ভিজে গেছে, ভিজে শাড়ি তার সাথে ঠাণ্ডা জলো হাওয়ায় ওর নধর কমনীয় দেহে কাঁপন ধরিয়ে দেয়। 

ময়না ঠাণ্ডায় কাঁপতে কাঁপতে ওকে প্রশ্ন করে, “তা তুই এত রাতে এইখানে কি করছিস?”

দানার চোখে আগুন, ধমনীতে চোলাই আর রক্ত মিশে একাকার তাও কিছুটা সামলে উত্তর দিল, “এই বর্ষায় আমার বিছানা ভিজে গেছে তাই এখানে ঘুমাতে এসেছি।” ময়না চুপ করে থাকে কিছুক্ষণ কিন্তু কাঁপুনি আর কমে না। ওকে কাঁপতে দেখে দানা জিজ্ঞেস করে, “এই ভিজে শাড়ি ছেড়ে ফেল না হলে শরীর খারাপ করবে।” 

খিল খিল করে হেসে ওঠে ময়না, “কেন রে বাল, আমি মরি কি বাচি তাতে তোর বাপের কি যায়?”

দানা ওর পাসে থামে হেলান দিয়ে পা ছড়িয়ে বসে বলে, “বাপ শালা কোন মাগিকে লাগাচ্ছে তার নেই ঠিক।”

ওর কথা শুনে দুইজনে হেসে ফেলে। দানা আবার একটা বিড়ি ধরায় আর মনের সুখে টান দিয়ে প্রায় অর্ধেক করে দেয়। ও বুঝতে পারে যে ময়না একটু ওর দিকে সরে এসেছে ওর শরীরের উত্তাপ নিতে। বাজুর সাথে বাজু, থাইয়ের সাথে থাই মিলিয়ে বসে। আলতো করে ডান হাত নামিয়ে দিল ময়নার পিঠের পেছনে, ময়না কিছু বলল না দেখে পেছন থেকে বড় থাবা ধিরে ধিরে নিয়ে পিঠের নিচে যেখানে শাড়ি শুরু। উত্তপ্ত হাতের ছোঁয়া পেয়ে ময়না আরও ওর পাশ ঘেঁসে এসে বসল। দানার লুঙ্গির ভেতরে মাঝে মাঝে বল্গাহীন লিঙ্গটা ছটফটিয়ে ওঠে। 

ময়না ওকে বলল, “তোর কাছে শুকনো কাপড় আছে? এই ভিজে জামা কাপড়ে সত্যি আর থাকতে পারছি না।”

দানা হেসে দিল, “এই লুঙ্গি ছাড়া আর কিছু আমার কাছে নেই রে। তবে আমার কাছে একটু চোলাই আছে, সেটা গিললে তোর গা গরম হয়ে যাবে।”

দানার উত্তপ্ত কঠিন আঙ্গুলের ছোঁয়ায় ময়নার শরীর এমনিতেই একটু গরম হয়ে গেছে। দানা পাশে বসা কচি ময়নার দিকে চেয়ে দেখল, গালে আঙ্গুলের দাগ, বুকের যেটুকু অংশ দেখতে পেল সেখানে নখের দাগ, বাম কব্জিতে একটু কালসিটে পরে গেছে। ময়না ওর দিকে বাঁ হাত এগিয়ে ওকে মারের জায়গা গুলো দেখিয়ে দিল। দেখাতে গিয়ে বুকের থেকে কাপড় সরে গেল আর ব্রা পরা স্তনজোড়া উন্মুক্ত হয়ে গেল। গভীর ওই বক্ষ বিদলন দেখে দানার লিঙ্গ লুঙ্গির তলায় ছটফট করে উঠল। কিছুতেই বাগে আনতে পারছে না। দানা আঙ্গুল দিয়ে ময়নার বাহুর ওপরে ছুঁয়ে দিতেই মনে হল যেন হাজার ভোল্টের শক খেল। এত মসৃণ এত নরম হয় নারী মাংস সেটা আগে ওর ধারনা ছিল না। জুলিকে বিশেষ চটকাচটকি করতে পারেনি বলে আক্ষেপ ছিল অনেকদিন ধরে। কিন্তু আজকে প্যান্ট পরে নেই, চেন আটকে যাওয়ার ভয় নেই, বিচি ছিলে যাবার ভয় নেই। 

ময়নার বাঁ হাত নিজের হাতের মধ্যে নিয়ে মাথা নামিয়ে এনে সোহাগ ভরা সুরে প্রশ্ন করে, “হ্যা রে বিষ্টু তোকে খুব মেরেছে না রে?”

ময়নার শ্বাসে একটু রঙের ছোঁয়া ততক্ষণে লেগে গেছে, “তা একটু মেরেছে তবে আমিও ওকে মেরেছি।”

এইবলে নিজের হাত টানতে গেল কিন্তু হাত পরে গেল দানার লুঙ্গির ওপরে আর দরাম করে কঠিন লিঙ্গ ওর হাতের ওপরে বাড়ি মারল, সঙ্গে সঙ্গে কেঁপে ময়না হাত টেনে নিল। দানা ময়নার মুখের দিকে তাকাল আর সেই অন্ধকারে দানা ওর চোখে কামনার আগুন দেখতে পেল। কারুর মুখ কোন কোথা নেই, দুইজনে দুইজনার চোখের দিকে তাকিয়ে, দুই জোড়া চোখে কামাগ্নির লেলিহান শিখা ধিকিধিকি করে জ্বলতে শুরু করেছে। 

দানা ওর মুখখানি আজলা করে ধরে প্রশ্ন করে, “এই ময়না পাখী তোকে একটা চুমু খাবো?” 

ময়না কোন বাধা দিল না দানাকে, ওর হাত ততক্ষণে দানার পেট বুকের ওপরে বিচরন করছে, কঠিন ছাতির ওপরে আলতো করে নখের আঁচরে ওর ভেতরের দানবটাকে চাগিয়ে তুলেছে। দুইজনের শ্বাসে আগুন ঝরতে শুরু করে দেয়। দানা ময়নার কপালে, গালে প্রথমে আলতো করে চুমু খেল। মোবাইলে বিদেশি সিনেমা দেখে অনেক কিছু শিখেছে, কেমন ভাবে কোথায় কোথায় চুমু খেলে মেয়েদের যৌন উত্তেজনা বর্ধিত হয়। আজকে সেই সব শিক্ষা ময়নার ওপরে প্রয়োগ করবে আর ময়নাকে মনের আনন্দে ভোগ করবে। 

ময়না চোখ বন্ধ করে মিহি আবেশ জড়ানো সুরে বলে, “অরে আমার প্রেমের নাগর এত সোহাগ কোথায় লুকিয়ে রেখেছিলিস তুই?”

দানা ওকে চুমু খেতে খেতে বলে, “তুই কত মিষ্টি নরম রে ময়না, তোর শরীরের আনাচে কানাচে রসে ভর্তি।”

বুকের থেকে কাপড় সরে ওর ব্রা পরা নরম স্তন জোড়া দানার প্রসস্থ ছাতির ওপরে চেপে ধরল। ভিজে ব্রার পেছনে উত্তপ্ত নরম স্তনের ছোঁয়ায় দানা পাগল হয়ে উঠল। ঘনঘন ওর কপালে গালে ঠোঁটে চুমুতে চুমুতে ভরিয়ে দিল। কারুর মুখে কোন শব্দ নেই শুধু মাত্র ময়নার মৃদু, “উম্মম্ম উম্মম্মম আহহহহ আহহহহ...” ছাড়া। 

দানা দুই দানবীয় হাতে ময়নার পাতলা কোমর জড়িয়ে ধরে নিজের দিকে টেনে আনল সেই সাথে ময়নার হাত দুটো ওর কাঁধের ওপরে উঠে গেল। ওর মাথা ময়নার ঘাড় গর্দানে উন্মাদের মতন বিচরন করে, ধিরে ধিরে ওর মাথা নেমে আসে স্তন বিভজনের ওপরে। ময়নার গা থেকে বৃষ্টি আর ঘামের গন্ধে দানার মাথা পাগল হয়ে যায়। এক হাত নেমে যায় ভিজে শাড়িতে ঢাকা নরম পাছার ওপরে এক হাত শিরদাঁড়া বেয়ে উঠে আসে ময়নার পিঠে। তালুতে ব্রার হুক লাগতেই মনে হয় কেন এই টুকরোটা এইখানে? ব্রার হুক আগে কোনোদিন খোলেনি, শয়তান আঙ্গুল গুলো নির্মম চেষ্টা করে ব্রার হুক খুলে ওর হাঁসফাঁস করা স্তন জোড়া মুক্ত করতে। ময়না উন্মাদ হয়ে ওঠে দানার বলিষ্ঠ বাহুর পেষণে, মর্দনে। দানা ওর বক্ষ বিভাজনে নাক ঠোঁট ঘষে পাগলের মতন। দেখতে দেখতে ব্রার কাপ সরে যায় স্তনের ওপর থেকে আর একটা স্তন বেড়িয়ে যায়। দুই হাতের দশ আঙ্গুলে ওর মাথার চুল খিমচে ধরে ওর মাথা নিজের নরম স্তনের ওপরে পাগলের মতন ঘসতে শুরু করে দেয়। স্তনের বোঁটা ফুলে ওঠে, দানার নির্মম ঠোঁট ওর স্তনের প্রতিটি কোনায় চুমু দেয়। গরম জিবের পরশে আর আলতো কামড়ে ময়না পাগল হয়ে ওঠে।

অস্ফুট শীৎকার করে, “অরে শালা তুই যে আমাকে পাগল করে দিলি রে।” দানার হাত তখন ওর ব্রার হুক নিয়ে পরে আছে। ময়না ওর মাথা ছেড়ে ব্রার হুক খুলে ওকে জিজ্ঞেস করে, “কোনোদিন কোন মেয়ের ব্রা খুলিস নি নাকি?”

দানা লজ্জায় পরে যায়, স্তনের ওপরে চুমু থামিয়ে দেয় আর এক হাতে ওর নরম পাছার খামচে নিজের দিকে টেনে বলে, “না রে কারুর ব্রা আজ পর্যন্ত খুলিনি।”

সেই শুনে ময়না হেসে ফেলে আর হাসির চোটে অনাবৃত স্তন জোড়া কেঁপে ওঠে, “যাঃ বাল হেজাচ্চিস কেন?”

ময়নার অনাবৃত ডান স্তন হাতের তালুর মধ্যে নিয়ে একটু চটকে আদর করে বলে, “এই তোর মাইয়ের কসম খেয়ে বলছি, আজ পর্যন্ত কোন মাগীকে চুদতে পারিনি রে।”

স্তনের চাপ পড়তেই ময়নার চোখের পাতা ভারি হয়ে আসে, আবেগ জড়ানো কণ্ঠে ওর হাতখানা স্তনের ওপরে চেপে ধরে বলে, “আমাকে দিয়েই তাহলে হাতেখড়ি কর।” ময়নার ডান হাত নেমে যায় দুই শরীর মাঝে লুঙ্গির ওপর দিয়েই ওর অশ্ব লিঙ্গ খুঁজে নিয়ে আঁতকে ওঠে, “অরে এটাকি বানিয়ে রেখেছিস রে লুঙ্গির নিচে?”

কঠিন লিঙ্গের ওপরে নরম আঙ্গুলের ছোঁয়া পেতেই ছনছন ঝনঝন করে ওঠে দানার সারা শরীর। উত্তেজনার পারদ তুঙ্গে, এক হাতের থাবায় উন্মাদের মতন ময়নার স্তন চটকায় অন্য হাতে পাছার নরম মাংস চটকাতে চটকাতে বলে ফেলে মনের গোপন কথা, “বেড়ার ফুটো দিয়ে কত রাত তোদের চোদাচুদি দেখেছি তার ইয়াত্তা নেই। কতবার ভাবতাম তোর মতন সোমত্ত একটা মাগি পেলে আয়েশ করে চুদবো কিন্তু কপালে হল না।”

সেই কোথা শুনে ময়নার চোখ চড়ক গাছ, অইদিকে ওই লিঙ্গের ওপরে আঙ্গুল শিথিল করতে চায় না। আঙ্গুলের বেড় কিছুতেই বাগে আনতে পারছে না ছটফট করা অশান্ত অশ্বলিঙ্গকে। নিজের পিচ্ছিল আঁটো যোনির মধ্যে কতক্ষণে প্রবেশ করাতে পারবে সেটা ভেবেই শিরশির করে ওঠে ময়নার সারা শরীর। 

ময়না ওর খোঁচা দাড়ি ভর্তি গালে গাল ঘষে আবেগের সুরে বলে, “কি কি দেখেছিস আমার?”

দানা লজ্জায় পরে যায়, ওদিকে নরম আঙ্গুল লুঙ্গির গিঁট খুলে ফেলে গরম কঠিন লিঙ্গ হাতের তালুর মধ্যে নিয়ে নিয়েছে। দানার শরীরের সব মাংসপেশি টানটান হয়ে যায়। 

স্তন জোড়া খাবলাতে খাবলাতে অবশেষে মনের কথাটা বলেই ফেলে, “বড্ড সুন্দরী তুই ময়না পাখি, তোর নরম মাই জোড়া দেখলেই ময়দার মতন করে ছানতে ইচ্ছে করে, মাই চুষে বোঁটা কামড়ে খেতে ইচ্ছে করে, তোর তুলতুলে পাছার ওপরে মুখ ঘষতে ইচ্ছে করে, তোর গুদের রসে মুখ ডুবিয়ে চাটতে ইচ্ছে করে।”

দানার গাড় গম্ভির কণ্ঠের সোহাগের ভাষা ময়নাকে আরও পাগল করে তোলে।
Like Reply
#9
পর্ব এক – কালীপাড়ার বস্তি (#4)



ময়নার ঊর্ধ্বাঙ্গ অনাবৃত, আঁচল লুটিয়ে একপাশে, ব্রা কোনদিকে গেছে তার খেয়াল নেই, ব্লাউজ ত অনেক আগেই ত্যাগ করেছে। ওদিকে দানার লুঙ্গি খুলে হাটুর কাছে আটকে। এইখানে এই বালি, কাঠ পাথরের মধ্যে ঠিক ভাবে সঙ্গমের মজা খুলবে না। ময়নাকে নিয়ে চারতলায় ওর মাদুরে নিয়ে গিয়ে চরম খেলায় খেলতে হবে। এই ভেবে দানা উঠে দাঁড়ায়, আর ওর লুঙ্গি খুলে পরে যায়। হাঁটু গেড়ে বসে থাকা ময়নার সামনে সমান্তরাল ভাবে লিঙ্গ দণ্ডবৎ হয়ে সেলাম ঠোকে। মাথার চামড়া গুটিয়ে গিয়ে ব্যাঙ্গের ছাতার মতন গোল লাল মাথা বেড়িয়ে পরে ময়নার মুখের দিকে। 


লিঙ্গের ওপরে ময়নার আঙ্গুলের বেড় শিথিল হয়না ক্ষণিকের জন্যে। ওর চোখ বন্ধ হয়ে আশে আসন্ন কামক্রীড়ার কথা ভেবে। কিছু আর ভাবতে পারে না, লিঙ্গের চারপাশে গজিয়ে ওঠা, কোনোদিন না ছাঁটা কুচকুচে কালো লোমশ জঙ্গল দেখে ময়নার বুকের রক্ত চঞ্চল হয়ে ওঠে। ওর নাকে ভেসে আসে, না ধোয়া ঘেমো গন্ধ তার সাথে মিশে থাকে চরম কামের গন্ধ, সেই গন্ধ ময়নার কামোত্তেজনাকে আরও বাড়িয়ে তোলে। চোখের পাতা ভারি হয়ে আসে, মাথা ঝনঝন করে ওঠে। ধিরে ধিরে নিজের মাথা নিয়ে যায় ওই বিশাল লিঙ্গের কাছে। মুখ খুলে নরম ঠোঁটে ওই লাল মাথায় একটা চুমু খেয়ে দেয়। 

লিঙ্গের মাথায় নরম ভিজের ঠোঁটের পরশে দানার শরীর থরথর করে কেঁপে ওঠে। দুই হাতে ময়নার মাথার চুল খামচে ধরে ওর মাথা লিঙ্গের কাছে টেনে আনে। বিশাল লিঙ্গ নিজের তাল ঠিক পেয়ে গেছে, ময়নার গালে ঠোঁটে বারেবারে বাড়ি মারে। ময়না থেমে থাকে না, হাতের মুঠিতে লিঙ্গের বেড় সম্পূর্ণ আসে না তাও ওই গরম লিঙ্গ ধরে নিজের গালে ঠোঁটে বারেবারে ঘষে দেয়। তারপরে মুখ খুলে কোন রকমে ওর লিঙ্গের মাথা মুখের মধ্যে পুরে নেয়। অর্ধেকটার বেশি লিঙ্গ নিতে পারেনা, ওর মুখ ভরে যায়। চুকচুক পচপচ শব্দ তুলে ময়না ওই লিঙ্গ চুষতে শুরু করে দেয়।

দানা উত্তেজনায় কেঁপে ওঠে, চোখ বন্ধ করে শুধু গরম শ্বাসের ঝরনা বইয়ে দেয়। ময়নার মাথার চুল আঁকড়ে ধরে ওর মুখের মধ্যে নিজের লিঙ্গের ভেতর বাহির করতে শুরু করে দেয়। গরম জিব ওর লিঙ্গের চারপাশে আটকে যায়, লিঙ্গের মাথা সোজা ধাক্কা খায় ময়নার গলায়। মুখ মেহনের অনাস্বাদিত আনন্দ দানা সেই প্রথম উপলব্ধি করে। এতদিন শুধু মাত্র মোবাইলে বিদেশি মেয়েদের দেখছে ছেলেদের লিঙ্গ মুখে নিতে এবারে নিজের লিঙ্গ ময়নার মুখের মধ্যে পুরে সেই অনাস্বাদিত আনন্দের খোঁজ পেয়ে যায়।

মুখ মেহনের তালে তালে ময়নার কাম উত্তেজনার পারদ চড়ে যায়, ওদিকে দানার গতি তীব্র হয়ে ওঠে। মুখের মধ্যে কঠিন লিঙ্গ ছটফটিয়ে ওঠে কিছুক্ষণের মধ্যেই। তলপেট মুচড়ে ওঠে ফুটন্ত বীর্য লিঙ্গের ধমনী বেয়ে মাথার কাছে চলে আসে। ময়না বুঝতে পারে যে দানার চরম ক্ষণ আসন্ন, ওদিকে দানা কিছুতেই ওর মাথা ছাড়তে চায় না। 

দানা উত্তেজনায় গোঁ গোঁ শব্দ করে, “চোষ বারো ভাতারি মাগি ভালো করে আমার বাঁড়া চোষ।”

দানার বজ্র থাবার কবলে ময়নার মাথা, আসুরিক শক্তি দিয়ে সম্পূর্ণ লিঙ্গটা ওর মুখের মধ্যে প্রবেশ করাতে চাইছে। ঠিক ভাবে শ্বাস নিতে পারছে না, বারেবারে গলায় গিয়ে ধাক্কা খায় ওর লিঙ্গের মাথা। ময়না উত্তেজনা আর আবেগের বশে দানার জঙ্ঘায় নখ বসিয়ে দেয় কিন্তু দানা থামেনা। ওর মাথা উত্তেজনায় পেছন দিকে বেঁকে যায়, জানু সন্ধি সামনের দিকে ঠেলে দেয় আর ময়নার মাথা চেপে ওর মুখের মধ্যে। ময়না নিজেকে বাঁচাতে শেষ চেষ্টা করে ওর লিঙ্গের ওপরে দাঁত বসিয়ে দেয়। 

দানা আঁতকে ওঠে ময়নার কামড় খেয়ে, চুলের মুঠি ধরে ঝাকিয়ে বলে, “এই মাগি একি করলি?”

ময়না কোনোরকমে নিজেকে ওই বিশালাকার লিঙ্গের কবল থেকে নিজের মুখ বাঁচিয়ে ওর দিকে তাকিয়ে বলে, “বানচোত ছেলে আমাকে একটু হলে মেরে ফেলতিস তুই।”

দুই দুই বার বীর্য লিঙ্গের মাথায় এসে ফিরে গেছে, দানা পাশবিক হয়ে উঠতে গিয়েও উঠল না তবে ওই কামড় খেয়েও ওর লিঙ্গের শিথিলতা একটুকু কমল না। নগ্ন দানা ময়নার দুই হাত ধরে দাঁড় করিয়ে দিল নিজের সামনে। আধো আলো ছায়াতে দেখতে পেল যে ময়নার চেহারা লাল হয়ে গেছে, গাল ফুলে উঠেছে আর দুই চোখে প্রেমের বারিধারা। উফফফফ দানা এই সুখ কোথায় রাখবে। দাঁড়াতেই ময়নার কাপড় খসে গেল, ঊর্ধ্বাঙ্গ সম্পূর্ণ অনাবৃত, দুই স্তন ওর দিকে উঁচিয়ে আর স্তনের বোঁটা ফুলে উঠে ওর দিকে তাকিয়ে আছে। 

ময়না ওর গলা জড়িয়ে সোহাগ ভরা কণ্ঠে বলল, “কিরে আমার নতুন নাগর, এবারে কি এখানেই কাজ সারবি? কিন্তু এখানে যে বড্ড বালি সিমেন্ট পরে আছে, গা হাত পা নোংরা হয়ে যাবে যে।”

দানা চারপাশ দেখে বলল, “ওপরে চল ওইখানে আমার মাদুর পাতা, তোকে মাদুরে শুইয়ে আয়েশ করে চুদবো।”

লুঙ্গিটা কাঁধের ওপরে নিয়ে নিল, সেই সাথে ওর ছেঁড়া ব্লাউজ আর ব্রাটা সাথে নিয়ে নিল। উলঙ্গ দানা অর্ধ উলঙ্গ ময়নাকে পাঁজাকোলা করে তুলে নিল। ময়না ওর গলা জড়িয়ে ধরে ঝুলে পরে, হাঁটার তালে তালে ওর নরম তুলতুলে উত্তপ্ত স্তন দানার প্রসস্থ ছাতির ওপরে মিশে একাকার হয়ে যায়। 

চারতলায় উঠে দানার মাদুর দেখিয়ে ময়না হেসে বলল, “এই মাদুরে তোর হাতে খরি হোক।”

ময়নাকে কোল থেকে নামিয়ে একটানে ওর শাড়ি খুলে ফেলল, ভিজে শাড়ি একপাশে ছুঁড়ে ফেলে ওকে শুইয়ে দিল মাদুরের ওপরে। দানা ওর পাশে শুয়ে ওর নরম পেটের ওপরে আঁকিবুঁকি কাটতে কাটতে ওর মুখের ওপরে ঝুঁকে পড়ল। মৃদু আলোতে ময়নার চোখ চকচক করে উঠল আসন্ন রতিক্রীড়ার কোথা ভেবে। দানার মাথা নেমে এলো ময়নার স্তনের ওপরে, অন্য হাত পেট ছেড়ে চলে গেল শায়ার গিঁটে। ময়না নিজে থেকেই শায়ার গিঁট খুলে দেয়, পাছা চাগিয়ে ধিরে ধিরে নামিয়ে দেয় পরনের শেষ কাপড়টুকু। ঝম ঝমে বৃষ্টি, আধো আলো ছায়াতে দুই উলঙ্গ নর নারী কামনার তীব্র জ্বালা বুকে নিয়ে পরস্পরের দেহের সাথে খেলা শুরু করে। দানার হাত ওর পেট ছাড়িয়ে আরও নিচে নেমে যায়। এতদিন মোবাইলে দেখেছে ওই বিদেশি নগ্ন মেয়েদের, ওদের দেহে কোথাও কোন চুল থাকে না, সব জায়গা সম্পূর্ণ কামানো, সপাট, ফোলা পটল চেরা যোনিদেশ, কিন্তু দানা আগেই জানত যে ময়নার জঙ্ঘা মাঝে ঘন কালো কুঞ্চিত কেশের জঙ্গল আর ধিরে ধিরে ওর কঠিন আঙ্গুল ময়নার পেলব মসৃণ জঙ্ঘার মাঝে চলে গেল। যোনি রসে কুঞ্চিত কেশের থোকা ভিজে চুপসে গেছে ততক্ষণে। নখ দিয়ে আলতো আঁচরে দেয় ওই কালো কেশের গুচ্ছ, ময়নার শরীর টানটান হয়ে যায় কঠিন আঙ্গুলের পরশে। দানার খুব ভালো লাগে ওই ভিজে যোনি কেশের মধ্যে নখ ডুবিয়ে আঁচড়ানো। ময়না আর দানা পাশাপাশি মুখোমুখি শুয়ে পরে, দানার কোমরের ওপরে ময়না একটা পা উঠিয়ে দেয় আর নিজেদের মাঝে হাত নিয়ে গিয়ে ওর বৃহৎ কঠিন লিঙ্গ মুঠির মধ্যে ধরে নাড়াতে শুরু করে ময়না। 

কিছুপরে দানা ময়নাকে চিত করে শুইয়ে ওর স্তনের ওপরে নেমে আসে, একের পর এক স্তন মুখের মধ্যে পুরে দুধ চোষার মতন চুষতে শুরু করে দেয়। মাঝে মাঝে স্তনের বোঁটা দাঁতের মাঝে নিয়ে উপরের দিকে টেনে আবার ছেড়ে দেয়। পাগলের মতন স্তন নিয়ে কিছুক্ষণ খেলার পরে দানার মাথা ওর পেটের ওপরে নেমে আসে। দানার হাত আবার খুঁজে নেয় বহু আকাঙ্খিত যোনিদেশ। এক হাতে এক স্তন নিয়ে চটকাতে চটকাতে অন্য হাতের আঙ্গুল ময়নার শিক্ত যোনি চেরা খুঁজে পায়। একটা আঙ্গুল ঢুকিয়ে দিয়ে ওর যোনি মন্থনে রত হয়। যোনি গহ্বর রসে ভেসে পিচ্ছিল হয়ে ওঠে, দানার তর্জনী মধ্যমা ভিজে জবজব হয়ে যায়। 

ময়না চোখ বন্ধ করে কাম সুখের সাগরে ভাসতে ভাসতে মিহি শীৎকার করে, “অরে কি করে দিলি তুই, অরে দানা আমি পাগল হয়ে যাচ্ছি রে... আহহহহ আহহহহ... দানা একটু মুখ দে আমার গুদে... আহহহ দানারে... ”

দানা ময়নার যোনি গহবর থেকে আঙ্গুল বের করে মাথা গুঁজে দেয় দুই পেলব জঙ্ঘা মাঝে। নাক দিয়ে বুনো জঙ্গল সরিয়ে যোনি চেরা খুঁজে ওর মধ্যে জিব ভরে দেয়। রতিক্রীড়ায় আনকোরা দানা কিন্তু ওই বিদেশি নগ্ন ছবি দেখে সব রপ্ত করে নিয়েছিল আগেই। ও জানে ওই যোনি চেরা বরাবর চাটতে হয় আর সেই করতে শুরু করে দেয়। ময়নার দুই থাইয়ের ভেতরের দিকে হাত দিয়ে দুই জঙ্ঘা দুই দিকে ফাঁক করে কুকুরের মতন জ্জিব বের করে চাটে ওর রসাল নারী সুধার ভান্ড। 

কাম সুখে ময়না, “আআহহহহ... উউউউউ... উম্মম্মম্মম... ইসসসস... পারছি না রে দানা... এবারে ঢুকা রে... উম্মম্ম মাগো কি সুখ রে দানা... আহহহহ” ইত্যাদি কামোন্মাদিনির শীৎকার বাতাস ঝড় মুখরিত করে তোলে। 

দানা দেখে যে এইবারে ময়না ডাক দিচ্ছে এই বারে ওর লিঙ্গ প্রবেশ করান উচিত ওই শিক্ত নারীত্বের ভিতরে। দানা এক হাতে নিজের লিঙ্গ ধরে ময়নার যোনিচেরা বরাবর বার কতক ডলে দিয়ে ঢুকাতে চেষ্টা করে, কিন্তু বিফল হয়। আগে কোনোদিন কারুর যোনি মধ্যে ওর পুরুষাঙ্গ প্রবেশ করেনি তাই ঠিক মতন ওই যোনি গহবরের দ্বার খুঁজে পায়না দানার লিঙ্গ। ময়না ওর লিঙ্গ ধরে নিজের যোনিগুহার দ্বারে ঘষে ওকে মৃদু আহবান জানায়। দানা কোমর নামিয়ে আনে আর লিঙ্গ ধিরে ধিরে ময়নার পিচ্ছিল যোনির মধ্যে ঢুকে পরে। দানার মনে হল যেন আঁটো পিচ্ছিল এক অগ্নিকুন্ডে ওর লিঙ্গ প্রবেশ করেছে। প্রথম বারেই ওর শরীর থরথর করে কেঁপে ওঠে। লিঙ্গ প্রবেশ করতেই ময়না ঠোঁট কামড়ে চোখ চেপে বন্ধ করে আঁক করে ওঠে, এটা কি মানুষের লিঙ্গ না শাল গাছের গুঁড়ি। 

তারপরে আর পর নেই, দানার কোমর নাচানো শুরু হয়ে যায়। মাদুরের ওপরে চেপে ধরে দুই নরনারী আদিম সুখের সাগরে ভেসে যায়। ময়না দুই পায়ে ওর কোমর পেঁচিয়ে ধরে নিচের থেকে কোমর উঁচিয়ে দানার মন্থনের তালে তাল দিতে থাকে আর দানা ওর আসুরিক লিঙ্গ দিয়ে পাশবিক শক্তি দিয়ে মেঝের সাথে পিষে ময়নার কমনীয় দেহপল্লব, নারী সুধা ভোগ করে। দুই কামুক নরনারী শরীর এক হয়ে যায়, দুইজনে ঘেমে ভিজে ওঠে, বৃষ্টি ধরে এসেছে কিন্তু ওদের এই কাম পিপাসা আর ধরে না। 

কতক্ষণ এইভাবে তালে তাল মিলিয়ে মন্থন করার পরে ময়নার চরম ক্ষণ কাছে চলে আসে, দানার পেশি বহুল কাঁধের ওপরে দশ নখ বসিয়ে দিয়ে শীৎকার করে ওঠে, “কর কর আরো জোরে কর রে... আমার হয়ে এলো... ধর আমাকে... অরে ... আহহহহ সসসসস ইসসস... আহহহহ”

ময়নার কম্পমান দেহের ওপরে নিজেকে বিলিয়ে দিয়ে, ওর যোনি মাঝে আরও কিছুক্ষণ লিঙ্গ সঞ্চালন করার পরে দানা বীর্য স্খলন করে দেয়। বাঁধ ভাঙ্গা দামোদর নদীর মতন ভেসে যায় যোনি গহ্বর। দুইজনে পরস্পরকে আস্টেপিস্টে সাপের মতন জড়িয়ে ধরে প্রচন্ড কামকেলির শেষ রেশ টুকু উপভোগ করে।

ময়নার ঘর্মাক্ত ক্লেদাক্ত নরম শরীরের ওপর থেকে নেমে ওর পাশে শুয়ে ওকে জড়িয়ে ধরে। ময়না ওর বুকের মাঝে মুখ গুঁজে চুপচাপ চোখ বন্ধ করে পরে থাকে। দানা ওর পিঠে পাছায় হাত বুলিয়ে আদর করতে করতে ওকে বুকের কাছে আরো নিবিড় করে টেনে ধরে। 

দানার বুকের মাঝে ময়না এক অনাবিল সুখ স্বর্গের আস্তানা খুঁজে পায়, ওর প্রসস্থ বুকের ওপরে সোহাগ ভরে আঁচর কেটে প্রশ্ন করে, “আমাকে কেমন লাগলো রে কুত্তা? কেউ আমাকে এত সুখ দেয়নি রে, আমি সুখে পাগল হয়ে গেলাম রে।”

ময়নার পাছা চটকে বলে, “ভারি রসাল মাগি রে তুই, তোরে পেলে সারাদিন ন্যাংটো রাখতাম আর চুদতাম।”

দুই মসৃণ নরম বাহু দিয়ে দানার গলা জড়িয়ে ঠোঁটে চুমু খেয়ে বলে, “আমাকে সারাদিন চুদতিস, একটু আদর একটু সোহাগ করতিস না?”

ময়নার চুম্বনের জবাবে গালে ঘাড়ে গর্দানে চুম্বন করে বলে, “তোরে আদরে সোহাগে ভরিয়ে দিতাম ময়না পাখি।”

ময়না হটাত জিজ্ঞেস করে, “তুই বিয়ে করিস নি কেন রে দানা?”

দানা ওর লম্বা এলো চুলের মধ্যে নাক গুঁজে ঘ্রান টেনে বলে, “তোর মতন কোন সুন্দরী মিষ্টি কাউকে পেলাম না তাই আর বিয়ে করিনি। তোকে যদি বিষ্টুর আগে দেখতাম তাহলে তোকেই বিয়ে করতাম।”

খিলখিল করে হেসে ওঠে ময়না, “সত্যি বলছিস দানা না আমার মন রাখার জন্য বলছিস? এক কাজ করিস, রোজ রাতে তাহলে বরযাত্রী আসিস তোর বিয়ের শখ পূরণ করে দেব।”

দানা জিজ্ঞেস করে, “ওই মাদারজাত বিষ্টু যে সাথে থাকবে, ওর সামনে করবি নাকি?”

ময়না ওর দাড়ি ওঠা গালে নরম গাল ঘষতে ঘষতে বলে, “ওর জন্যে চিন্তা করিস নে ওকে মদের সাথে ঘুমের ওষুধ মিশিয়ে ঘুম পাড়িয়ে দেব। ব্যাটা কাদা হয়ে পরে থাকবে আর তুই আমাকে মনের আনন্দে লাগাস।”

দানা ওর গালেও ওপরে নাক গাল ঘষে বলল, “অরে আমার ময়না পাখি তোকে আমি কোথায় রাখি।”

অনেক রাত অবধি দুইজনে ওই ভাবে পরস্পরকে লতার মতন জড়িয়ে ধরে শুয়ে থাকে। বাইরের বৃষ্টি কমে গেছে, আকাশে কালো মেঘের ভেলা তখন পর্যন্ত বর্তমান। কিছুক্ষণে পরে আবার ওদের ভেতরে কামনার আগুন চাগিয়ে ওঠে, ময়না আর দানা বৈধ অবৈধতার বাঁধ ভেঙ্গে পুনরায় মিলে মিশে একাকার একাত্ম হয়ে যায়। 
Like Reply
#10
পর্ব এক – কালীপাড়ার বস্তি (#5)



ভোরের আলো ফোটার আগেই ময়না কাপড় পরে দানাকে জড়িয়ে অজস্র চুমু খেয়ে সারা অঙ্গে ছন্দ তুলে চলে যায়। দানা ওই অর্ধ নির্মিত ফাঁকা ফ্লাটের মেঝেতে অনেকক্ষণ চোখ বুজে শুয়ে থাকে, সারা শরীরে দুইজনের কামরস আর ঘাম মিশে এক মাদকতা ময় ঘ্রান নির্গত হয়।


সকাল বেলায় ঘরে ফিরে যথারীতি কান পেতে শোনে ময়না আর বিষ্টুর কথোপকথন। গত রাতের বিশেষ কোন কথা বিষ্টুর মনে নেই কেননা মাথার ওপরে বেলনের ঘা খাওয়ার পরেই বিষ্টু অজ্ঞান হয়ে গিয়েছিল। বিষ্টুর সকালের দিকে যখন জ্ঞান ফেরে ততক্ষণে ময়না মন ভরে দানার সাথে সঙ্গম করে সারা চেহারায় এক অনাবিল সুখের পরশ মাখিয়ে ফিরে এসেছে। ময়নার হাতে মার খাওয়ার পরে বিষ্টু কাকুতি মিনতি করে ওর কাছে, বারেবারে ক্ষমা চেয়ে বলে যে খুব ভুল হয়ে গেছে। দানা খুব খুশি, প্রতি রাতে ময়নাকে নিজের বুকে পাবে। সকাল বেলায় ময়না কাজে যাওয়ার জন্য বেড়িয়ে পরে আর যাওয়ার আগে আড় চোখে দানাকে ইশারায় জানিয়ে যায় রাতের কথা। 

সারাদিন ট্যাক্সি চালিয়ে তাড়াতাড়ি ঘরে ফেরে, মনের মধ্যে নাচন কোদন অনেক আগে থেকেই শুরু হয়ে গেছিল। ওদিকে বিকেলে থেকেই আকাশে কালো মেঘের ঘনঘটা, দানা বাড়ি থেকে বেরনোর আগে মাদুর কাঁথা সবকিছু একটা প্লাস্টিকে বেঁধে এসেছিল যাতে বর্ষার জলে আবার ভিজে না যায়। ফেরার পথে ময়নার জন্য বেল ফুলের মালা আর মিষ্টি কিনে আনে, এ যেন ওর বাসর সজ্জা। ভাবতেই মনে মনে হেসে ফেলে দানা, পরস্ত্রী সম্ভোগ করে নিজের বাসর সাজাবে আর বিষ্টু আকণ্ঠ মদ গিলে ওদের পাশেই পরে থাকবে। 

বিষ্টু আসতেই ময়নার রুপ আমূল বদলে যায়, অন্য দিনের মতন চুপচাপ পরে না থেকে বিষ্টুর ওপরে সোহাগের বারিধারা বর্ষণ করে। বিষ্টু বেশ খুশি হয়ে যায়, বোতলে আনা দেশি মদ গ্লাসে ঢেলে আকণ্ঠ পান করে, সেই সাথে ময়নাকে গেলাতে চেষ্টা করলে ময়না খিল খিল করে হেসে ওঠে আর বিষ্টুর অলক্ষ্যে মদের সাথে ঘুমের ওষুধ মিশিয়ে দেয়। ওদিকে নিজের ঘরের আলো বন্ধ করে ক্যালেন্ডার সরিয়ে দানা ওদের খেলা দেখতে শুরু করে। ময়না আড় চোখে বারেবারে ওই ক্ষুদ্র জানালার দিকে তাকায় আর দানার চোখের ওপরে চোখ পড়তেই লজ্জাবতী লতার মতন মিচকি হেসে ওঠে। নেশায় টোল বিষ্টু কিছুই আঁচ করতে পারেনা, এত নেশা করে ফেলে যে রাতে আর ময়নাকে ভোগ করার শক্তি থাকে না শরীরে, কিছুক্ষণের মধ্যে নিঃসাড় হয়ে মেঝের ওপরে লুটিয়ে পরে। 

মাথার ওপরে ঘনঘোর বর্ষার মেঘের খেলা শুরু হয়ে গেছে, থেকে থেকে আকাশ বাতাস বিদীর্ণ করে বিদ্যুৎ ঝলকানি দিচ্ছে। একটু পরেই বিজলী বাতি চলে গেল, চারপাশে নেমে এলো ঘুটঘুটে অন্ধকার। সেই আঁধারকে পাথেয় করে দরজা খুলে ময়নার ঘরে ঢোকে। ময়না তৈরি ছিল দানার বাহু মাঝে নিজেকে সমর্পণ করার জন্য। ময়না হ্যারিকেন জ্বালিয়ে নেয় ওদের মিলনের আগে, একদম ঘুটঘুটে অন্ধকারে না দানার না ময়নার কারুর সঙ্গম করতে ভালো লাগে না। যদি একটু মনের মানুষকে চোখে না দেখতে পারল তাহলে সেই রতিক্রীড়ার আসল আনন্দের কি অর্থ? বিষ্টুকে একপাশে সরিয়ে দিয়ে দুই নর নারী শরীরে খেলায় মেতে ওঠে নিজেদের কাম জ্বালা নিবারণের জন্য। কখন ময়নাকে নিচে ফেলে সঙ্গমে রত হয়, কখন ময়না দানার ওপরে চড়ে ওঠে, ওর বুকের ওপরে ঝুঁকে কোমর পাছা নাচিয়ে সঙ্গমে রত হয়, কখন ময়নাকে চার হাতেপায়ে কুকুরের মতন উবু হয়ে বসিয়ে পেছন থেকে সঙ্গমে রত হয়, সারা রাত ধরে ভিন্ন ভিন্ন আসনে বার তিনেক সঙ্গমে মেতে ওঠে ওরা। ভোরের আলো ফোটার আগেই দানা নিজের ঘরে চলে আসে আর ময়না নিজের কাপড় চোপর ঠিকঠাক নিজেকে ধুয়ে পরিষ্কার করে আরামে ঘুমিয়ে পরে। 

কয়েকদিনের মধ্যেই দানা, বিষ্টু ময়নার সাথে বন্ধুত্ত পাতিয়ে নেয়, বাড়ি ফিরলেই একবার ওদের ঘরে উঁকি মেরে যায়, যদি ময়না একা থাকে তাহলে কথাই নেই, পাছায় হাত দিয়ে একটু খামচা খামচি করে দেয় অথবা স্তনের হাত দিয়ে নাড়াচাড়া করে নিজেকে আর ময়নাকে উত্তেজিত করে তোলে আসন্ন রাতের রতিক্রীড়ার অপেক্ষায়। কোনোদিন যদি বিষ্টু থাকে তাহলে ওর সাথে মদ খেতে বসে যায়, নিজে যত না গেলে তাঁর চেয়ে বেশি বিষ্টুকে গেলায় আর মাঝে মাঝে বিষ্টুর নজর এড়িয়েই ময়নার নধর অঙ্গে হাত বুলিয়ে আদর প্রকাশ করে। 

কোন কোনোদিন দানার ফিরতে দেরি হয়ে যায়, এসে দেখে ময়না বেশ ফুল্টুসির মতন সেজেগুজে বসে, ঠিক কার অপেক্ষায়, ওর না বিষ্টুর? গলা খ্যাঁকরে নিজের অস্তিতের জানান দিতেই ময়না বেড়ার ধারে দৌড়ে এসে গলা নামিয়ে জিজ্ঞেস করে কুশল। দানার মনের সাথে সাথে লুঙ্গির ভেতরের ক্ষুধার্ত হায়না চঞ্চল হয়ে ওঠে। দানা বেড়ার ফুটো বড় করে একটা জানালার মতন বানিয়ে ফেলে। সেই দেখে ময়নার চক্ষু চড়ক গাছ, একি করছে, যদি বিষ্টু দেখতে পায় তাহলে ওকে আর দানাকে আস্ত রাখবে না তবে জানে ওই দানবের মতন চেহারার দানার সামনে ওর বিষ্টু জল চাইবে না। ময়না নিজেদের দিকে ওই জানালার ওপরে একটা কাপড় মেলে দেয় আর দানা এইপাশে একটা ক্যালেন্ডার টাঙ্গিয়ে ঢেকে দেয়। 

এইভাবে রাতের পর রাত ওদের দেহের খেলা চলে। ময়না জানে বিষ্টুকে যদি ওর সাথে সঙ্গম না করতে দেয় তাহলে বিষ্টুর মনে সন্দেহ জাগতে পারে, তাই কোন কোন দিন বিষ্টুকে সঙ্গম করতে দেয় তবে মাসের ওই পাঁচ দিন ছাড়া বেশির ভাগ দিন বিষ্টুকে মদের সাথে ঘুমের ওষুধ মিশিয়ে দিয়ে ঘুম পাড়িয়ে ওরা দুইজনে চরম কামক্রীড়ায় মেতে ওঠে। 

একদিন বিষ্টুর বাসের লাইনের কেউ মারা যাওয়ার জন্য রাতে আর ফিরল না। ময়না বাড়ি ফিরে সেই খবর জানার পরেই নেচে ওঠে আর দানাকে ফোনে সেই কথা জানায়। দানার মন বড় উৎফুল্ল, তাড়াতাড়ি ট্যাক্সির মালিককে আয় ব্যায় বুঝিয়ে বাড়ি ফিরে আসে। আকাশে সেদিনও কালো মেঘের ঘনঘটা, থেকে থেকে বজ্র বিদ্যুতের সাথে ঝড় শুরু হয়ে গেল আর কিছুক্ষণের মধ্যেই আবার বিজলী চলে গেল। বিজলী গেলে ওদের বেশি সুবিধে হল, লন্ঠনের আলোতে ময়নাকে অপরুপা সাজাতে পারবে। সেদিন দানা বাড়ি ফেরার সময়ে চাউমিন আর চিলি চিকেন কিনে আনে, ভাবে দুইজনে আগে বেশ আয়েশ করে খাবে আর তারপরে সারা রাত ধরে চুটিয়ে পরস্পরকে ভোগ করবে। দানার মন বুঝতে পারে যে ওই ময়নার ডবকা দেহ ওকে খুব টানে, কিছুতেই ওর থেকে চোখ ফেরাতে পারে না, ওর মধ্যে কোন এক অদৃশ্য চুম্বকীয় শক্তি আছে যার থেকে ও দূরে সরে থাকতে পারে না। 

সেই রাতে দানা আর ময়না উদ্দম কামকেলি করে। মোবাইলে পর্ণ মুভি চালিয়ে ময়নাকে দেখায় আর ওই বিদেশি সব আসনে ভঙ্গিমায় কেলি করতে চেষ্টা করে। দানা একবার ময়নার পায়ুছিদ্রতে লিঙ্গ প্রবেশ করাতে চেষ্টা করে কিন্তু ময়না ব্যাথায় কুঁকড়ে প্রায় চেঁচিয়ে ওঠে, দানাকে খাবলে কামড়ে একসা করে দেয়। শেষ পর্যন্ত দানা আর ময়না লিঙ্গ আর যোনির মিলনে সোজা সরল ভঙ্গিমায় কাম সম্ভোগে মেতে ওঠে। কামক্রীড়ার পরে পাশাপাশি জড়াজড়ি করে সোহাগের সাথে পরে থাকে। ময়না ওরদিকে পিঠে করে শুয়ে, আর দানা ওকে পেছন থেকে আস্টেপিস্টে জড়িয়ে ধরে থাকে। দানা ওর একটা স্তন হাতের মধ্যে নিয়ে আলতো আলতো টিপে আদর করে দেয়। ময়নার নরম পাছার খাঁজে দানার বৃহদাকার লিঙ্গ আটকে যায় আর ময়না ওর বিশাল থাবা গালের কাছে চেপে ধরে আদরে খায়।

ময়নাকে আদর করতে করতে দানা প্রশ্ন করে, “এই ময়না তোদের কি সত্যি সত্যি বিয়ে হয়েছে?”

ময়না হেসে ফেলে ওর কথা শুনে, “তা নয়ত কি, ওই পালিয়ে আসার সময়ে বাঘেরখোল শহরে একটা কালী মন্দিরে আমরা দেবতাকে সাক্ষী রেখে বিয়ে করেছি।”

দানা হেসে বলে, “উম্মম বুঝলুম... এই ময়না পাখী তুই আমার সাথে পালাবি?”

ময়না ওর কথা শুনে খিলখিল করে হেসে বলে, “অন্যের বউ নিয়ে পালানোর খুব শখ না তোর? এই ত পাশাপাশি বেশ ভালো আছি, রোজ রাতে তুই তোর খোরাক ঠিক মতন পেয়ে যাচ্ছিস আর কি চাই তোর?”

দানা ওর তুলতুলে স্তনের ওপরে হাত বুলিয়ে আদর করে বলে, “তোকে একদম নিজের মতন করে পেতে চাই রে ময়না। ওই বিষ্টুকে আর সহ্য হয় না যে আমার।”

ময়না ধিরে ধিরে ওর দিকে ফিরে শোয়, একপা দানার কোমরের ওপরে চড়িয়ে দুইহাতে ওর গলা জড়িয়ে আদুরে কণ্ঠে জিজ্ঞেস করে, “কোথায় নিয়ে যাবি আমাকে?”

দানা ওকে চুমু খেয়ে সারা পিঠে আদর করে হাত বুলিয়ে সোহাগ ভরা কণ্ঠে বলে, “এই মহানগর ছাড়িয়ে অন্য কোথাও যেখানে শুধু তুই আর আমি একটা ভালোবাসার ঘর বেঁধে থাকব।”

ময়না ওর নাকের ওপরে নাক ঘষে জিজ্ঞেস করে, “কি খাওয়াবি আমাকে? তুই ত শুধু গাড়ি চালাতে জানিস, অন্য কোন কাজ জানিস না।”

উত্তরে দানা বলে, “আমি বারো কেলাস পর্যন্ত পড়েছি, কোন না কোন একটা কাজ পেয়েই যাবো। আর না হয় এই সেই পশ্চিমে সাগর পাড়ের বড় শহরে যাবো, সেইখানে নাকি বাতাসে টাকা ওড়ে, সেখানে আমি ট্যাক্সি চালাব আর তুই ঘরে বসে আমার অপেক্ষা করবি আর আমি এলে আমাকে ভালবাসবি।” 

স্বপ্ন দেখতে পয়সা খরচ হয়না তাই দানা স্বপ্ন দেখা ছাড়ে না। ময়না হ্যাঁ না কিছু উত্তর না দিয়ে ওর কোলে মাথা রেখে ঘুমিয়ে পরে। দানা ওকে জড়িয়ে ধরে আদর করতে করতে ঘুমিয়ে পরে। মনে মনে দানা ময়নাকে ভালোবেসে ফেলে। বিষ্টুর নাকের তলা দিয়ে ওরা যে চরম কামক্রীড়ায় মত্ত সেটা কেউ জানতে পারে না। সবাই জানে বিষ্টু রোজ রাতে মদ খেয়ে এসে বউকে সম্ভোগ করে আর সেই সঙ্গমের সময়কার মিহি শীৎকার সবার রাতের খোরাক হয়, কিন্তু কেউ এর পেছনের আসল খবর জানে না যে আসলে রাতের পর রাত ময়না আর দানা পরস্পরের শরীর নিয়ে খেলা করে আর ময়নার যে শীৎকার বাকি লোকেরা শোনে সেইগুলো বিষ্টুর কারনে নয়, সেই সুখের শীৎকারের আসল কারন দানার বলশালী দেহ আর বৃহদাকার লিঙ্গ। 

দানা ধিরে ধিরে বুঝতে পারে, যে ময়না ওদের এই কালী পাড়ার বস্তিতে থাকতে এসেছিল অথবা সেই রাতে যে ময়নাকে বুকে করে কামাগ্নির লেলিহান শিখায় ঝাঁপ দিয়েছিল, আদরের সেই ময়নাপাখী অনেক বদলে গেছে। দানার কিনে আনা সাবান শ্যাম্পু পারফিউম মেখে ওর জন্য তৈরি থাকে বটে কিন্তু ওর চোখে এক অজানা স্বপ্ন দেখতে পায়। ইদানিং শাড়ি ছেড়ে ছোটো হাতার চাপা কামিজ আর লেগিন্স পরে কাজে যায়। পোশাক এতই চাপা যে ওর নধর দেহের প্রতিটি অঙ্গ প্রত্যঙ্গের আঁকিবুঁকি পরিস্কার পরিস্ফুটিত হয়। কামিজ লেগিন্স পড়লে নিচে প্যান্টি পরে, দানা ওকে বেশ কয়েকটা রঙ বেরঙের সুতির, নাইলনের ভিন্ন রকমের প্যান্টি কিনে দিয়েছে। চাপা লেগিন্সের নিচে নরম গোলাকার পাছার ওপরে সেই প্যান্টির দাগ পরিস্কার দেখা যায়। আগে শুধু দানা ওর যাওয়ার পথের দিকে তাকিয়ে থাকত, কিন্তু এর পরে বস্তির অনেক কচি বুড়ো মদ্দ নোলা বের করে ময়নার যাওয়ার পথের দিকে তাকিয়ে থাকে। 

মাঝে মাঝেই ময়না ওকে আবদার করে জামা কাপড় কিনে দিতে, কোনোদিন সুগন্ধি তেল অথবা মুখে মাখার ক্রিম, কোনোদিন হিল তোলা জুতো। দিনে দিনে ময়নার আবদার বেড়ে ওঠে কিন্তু দানা ওর সব আবদার পূরণ করে কেননা ময়নার শরীরের সাথে সাথে ওর হৃদয়ে জায়গা করে নিতে চায়। আয়ের বেশির ভাগ টাকা ময়নার পেছনে খরচ হয়ে যায়, এতদিন ট্যাক্সি চালিয়ে বেশ কিছু জমিয়ে ছিল সেই টাকাও শেষ। তবে দানার সেদিকে কোন ক্ষোভ নেই, ওকি ময়নার প্রেমে পড়েছে নাকি? না না জুলিকে টাকা দিয়েছিল ওর শরীর ভোগ করার জন্য এখানেও সেইরকম একটা কিছু ব্যাপার। ময়নার গতর জুলির চেয়েও ভালো আর জুলি তিনশো টাকা চেয়েছিল শুধু একঘন্টার জন্য।

গত পুজোতে ময়নাকে নতুন শাড়ি শায়া ব্লাউজ কিনে দিয়েছিল, ময়না আবদার করেছিল যে সোনার জলের গয়না দিতে হবে। দানার হাতে টাকা ছিল না ওদিকে ময়নার মুখ হাড়ি। শেষ পর্যন্ত ওর আহ্লাদের ময়না পাখীকে শান্ত করার জন্য কেষ্টর বন্ধু ফারহানের কাছ থেকে দুই হাজার টাকা ধার নিয়ে ময়নার জন্য গয়না কিনে দিয়েছিল। এমনকি মায়ের এক জোড়া সোনার কানের দুল ছিল সেটাও ময়নাকে দিয়েছিল। 

মহানগরের বুকে ঠাণ্ডা নেমে আসে, সেই রাতে তাড়াতাড়ি বাড়ি ফিরেছিল। বস্তিতে ঢুকতেই খবর পেল যে ময়না পালিয়ে গেছে। সেই শুনেই দানার রক্ত টগবগ করে ফুটতে শুরু করে দেয়, মাথা গরম হয়ে যায়। শেষ পর্যন্ত ওর বুকে শক্তি শেল বিদ্ধ করে পালিয়ে গেল ময়না? কোথায় গেছে কার সাথে গেছে জিজ্ঞেস করাতে জানতে পারল যে রাস্তার ওপারে যে গগনচুম্বী বহুতল ফ্লাট হয়েছে, সেইখানের কোন এক ফ্লাটের বাসিন্দার সাথে ময়না পালিয়ে গেছে, কোথায় গেছে কেউ জানে না। বিষ্টু রেগে মেগে কেঁদে কেটে একসা, বলে কি না পুলিসের কাছে যাবে কিন্তু ওর কাছে যে প্রমান নেই যে ময়না ওর বিয়ে করা বৌ। পালিয়ে বিয়ে করা গ্রাম্য দম্পতিদের কাছে কি আর বিয়ের সারটিফিকেট অথবা কোন ফটো থাকে নাকি যে বিষ্টু প্রমান করবে যে ময়না ওর বিয়ে করা বউ। বিষ্টুর চোখের জল ফেলা ছাড়া আর কিছু করনীয় থাকে না।

ভালোবাসা এই মহানগরের বুক থেকে উধাউ হয়ে গেছে, দানা সেটা অচিরেই বুঝতে পারল। এতদিনে ভেবেছিল যে ময়না ওকে ভালবেসে ফেলেছে, কিন্তু অকাঠ্য সত্য ওর চোখের সামনে একদিন ফুটে উঠল যে একটা ট্যাক্সি চালকের সাথে রাতের পর রাত শারীরিক খিধে মেটান যায় কিন্তু ঘর বাঁধা যায় না। একটা ট্যাক্সি চালক কত টাকা উপার্জন করে যে ময়নার মতন ডাগর দেহের মেয়েকে বশে আনবে। শুধু মাত্র বৃহদাকার লিঙ্গ থাকলেই ভালোবাসা যায় না তার সাথে একটা হৃদয় থাকা চাই, কিন্তু সেই হৃদয় ছিল দানার, তাও কেন ময়না ওর হল না? কারন ভালোবাসা বলে যা কিছু ওই সিনেমা টিভিতে দেখায় তার সবটাই আলেয়া সবটাই মেকি পেতলে সাজানো। কত কিছু দিল, কত সোহাগ আদর করল, তাও ময়না ওর কোলে ধরা দিল না, ফুরুত করে ময়না, দানাকে ছেড়ে বিষ্টুকে ছেড়ে ওই কালীপাড়ার বস্তি ছেড়ে উড়ে গেল। 

খালি ঘরে বুকের পাঁজর চেঁচিয়ে ওঠে, এই দুনিয়াটা কার বশ? চাপা প্রতিধ্বনি আসে কানে, এই দুনিয়া টাকার বশ।
Like Reply
#11
পর্ব এক – কালীপাড়ার বস্তি (#6)



ময়নার পালিয়ে যাওয়ার খবর শুনে চরম ক্রোধে দানার ধমনী বেয়ে ফুটন্ত লাভা ছুটে গেল, মাথার রক্ত গরম হয়ে গেল। মনের মধ্যে গজগজ করতে লাগলো, খানকি রেন্ডি বারো ভাতারি মাগি, শেষ পর্যন্ত ওর বুকে শেল বিঁধিয়ে পালিয়ে গেল? কোনোদিন যদি ওকে খুঁজে পায় তাহলে ওকে হাড় কাটা গলির বেশ্যা বানিয়ে সব টাকা ওর কাছ থেকে সুদে আসলে উসুল করবে। রোজ রাতে কম সে কম কুড়ি পঁচিশ জন রিক্সা অয়ালা, কুলি মজুর দিয়ে ওকে সঙ্গম করাবে আর টাকা গুনবে। বড় লোকের সোহাগিনী হওয়া বের করে দেবে, ওই রসালো শরীরে যত রস, যত মধু আছে সব নিঙরে শুষে ছিবড়ে করে তবেই ছাড়বে। ময়না একটা বেশ্যার চেয়ে বেশি কি? সোনাগাছির জুলি টাকা নিয়ে বুক ফুলিয়ে নিজেকে বেশ্যা বলে আর এই ময়না প্রেম ভালোবাসা খেলার ছলে টাকা নিয়ে হৃদয় নিয়ে ছিনিমিনি খেলে শরীর বেচে। দানা ছাড়া, বিষ্টু ছাড়া ওই বহুতল ফ্লাটের কত জনের কাছে যে নিজের গতর বিলিয়েছে তার ইয়াত্তা নেই, ওই সোমত্ত রসে ভরা মাগি সব কিছু করতে পারে, কিন্তু এক সময়ে এমন ভাব দেখাত যে দানাকে ছাড়া আর কাউকে চেনে না। 



দশ ফুট বাই দশ ফুটের ঘরটা বড় খালি খালি মনে হয়, দরমার বেড়ার মাঝে যে ফুটোটা করেছিল সেটা বড় ছেলেখেলা বলে মনে হয়। মহানগরের বুকে ঠাণ্ডা নেমে এসেছে, গায়ের জ্যাকেট জড়িয়ে আবার বেড়িয়ে পড়ল রাস্তায়। ঘন রাত নেমে এসেছে এই মহানগরের বুকে, রাস্তা ঘাট ফাঁকা, লোকজন যে কটা দেখা যায় সবাই রঙ বেরঙের সোয়েটার জ্যাকেট পরে বাড়ির দিকে হাঁটা লাগিয়েছে। এ গলি সে গলি পার করে হাঁটতে হাঁটতে পৌঁছে গেল কবিঝিলের পারে। কবিঝিলের পারে মদনার চায়ের দোকান কিন্তু রাত বাড়তে না বাড়তেই সেটা মদের ঠেক হয়ে যায়। দিশি বিদেশী সব রকমের মদ ওইখানে পাওয়া যায়, এমন কি মাঝে মাঝে পুলিস ওয়ালা গাড়ি থামিয়ে মদনার দোকান থেকে মদ কিনে নিয়ে যায়। মদনার কাছে অনেক খবর থাকে, সারাদিন ওর দোকানে প্রচুর লোকে চা খেতে আসে আর মদনা কান পেতে ওদের কথা শোনে। মদনার ওর চেয়ে বয়সে বড় হলেও ওদের মধ্যে ভালো সম্পর্ক। 

মনমরা দানাকে দেখে মদনা জিজ্ঞেস করল, “কি রে দানা কি হয়েছে, ওই ভাবে বাংলার পাঁচ হয়ে বসে আছিস কেন?”

দানা কোন উত্তর না দিয়েই এক কোনায় বসে একটা বিড়ি ধরাল আর এদিক ওদিক একবার চেয়ে দেখল। আশে পাশে সব পোড় মাতাল বসে, ওদের মধ্যে অনেকে বাজারে বসে, অনেকে ঠ্যালা চালায়, অনেকে কোন খাবারের দোকানে কাজ করে। ময়না পালানোর জ্বালায় ওর সারা শরীর রিরি করে জ্বলছে, না না ময়না পালানোর দুঃখে নয়, প্রতারক ওই নারী ওর অনেক টাকা জলাঞ্জলি দিয়েছে। ভাবতে ভাবতে হটাত নিজের মনেই হেসে ফেলে দানা, টাকা নিয়েছে কিন্তু রাতের পর রাত সুখ দিয়েছে, যা একটা বেশ্যা রোজ রাতে করে।

মদনা একটা গ্লাসে দিশি মদ নিয়ে ওর পাশে বসে খ্যাঁক খ্যাঁক হেসে জিজ্ঞেস করে, “হ্যাঁ রে দানা শুনলাম যে তোদের বস্তির ময়না নাকি পালিয়েছে?”

এমনিতেই মেজাজ বিগরে ছিল তার ওপরে মদনার খ্যাক খ্যাক হাসি শুনে দানার মাথার রক্ত গরম হয়ে গেল, “বাল তোর তাতে কি?”

মদনা হেসে বলে, “না না আমার কিছু নয় তবে তোর চেহারা দেখে মনে হচ্ছে তোর কিছু হয়েছে।” পাশ ঘেঁসে ফিসফিস করে জিজ্ঞেস করে, “তোর ঘর আর ময়নার ঘর নাকি পাশাপাশি ছিল? ওই বিষ্টুর সাথে কি রকম সম্পর্ক ছিল রে ময়নার?”

দানা রেগে ওঠে, “যা শালা আমি কিছু জানিনা।”

মদনা ওর কাঁধে হাত দিয়ে আসস্থ করে বলে, “বানচোত ছেলে বলে কি না কিছু জানিস না, তোর মুখ ব্যাজার দেখেই বুঝেছি যে তুই শালা ময়নাকে লাগাতে চাইতিস কিন্তু শালা সময় থাকতে লাগাতে পারিসনি তাই বাংলার পাঁচ হয়ে বসে আছিস।”

মনে মনে হেসে ফেলে দানা, বিগত পাঁচ মাস ধরে প্রায় প্রতি রাতে ওই ময়নার নরম নধর দেহসুধা চটকে খাবলে ইচ্ছেমতন ভোগ করেছে। মনের ভাব লুকিয়ে ওকে বলে, “মাগি পালিয়েছে ভালো হয়েছে, শালী রেন্ডি রোজ রাতে বিষ্টুর সাথে চোদার সময়ে এত চেল্লা মিল্লি করত যে রাতে ঘুমের মা বোনের চোদ্দ গুষ্টি এক করে দিত।”

হা হা করে হেসে ফেলে মদনা, “তোর তাহলে পোয়া বারোরে তুই শালা বানচোত দরমার ফুটো দিয়ে ওদের ঠাপানো দেখতে পেতিস। মাগির একদম ফুলটুসি দেহ ছিল মাইরি, আর বারো চোদ্দ জনের ঠাপ খেয়ে গতর আরো ফুলে গেছিল তাই না? তুই ত শালা রোজ রাতে চোখের সামনে চটিছবি দেখতিস রে।”

দানাও হেসে ফেলে ওর কথা শুনে, তাহলে ওর কামকেলি কেচ্ছা কেউ জানে না। বিড়িটা শেষ করে বলল, “কি এনেছিস একটু দে।”

মদনা ওকে মদের গ্লাস ধরিয়ে বলল, “ট্যাঁক কি আজকে ফুল না খালি?” তারপরে চোখ মেরে, নাকের ওপরে তর্জনীর টোকা মেরে বলল, “হবে নাকি রে আজকে রাতে? না রুমার পোঁদ দেখে, সোমার মাই দেখে কাটাবি?”

ময়নাকে সম্ভোগ করার পরে কোন নারীর সামনে উলঙ্গ হওয়ার লজ্জা বোধ কেটে গেছে দানার, একবার যে লিঙ্গ যোনি সম্ভোগের স্বাদ পেয়ে যায়, বারেবারে সেই লিঙ্গ যোনিরসের স্বাদ পেতে চায়। রুমা ওকে ঘাস দেবে না, ওর বর শশী ওকে কেটে ফেলবে।

কালী পাড়ার বস্তির মধ্যে প্রায় শ’খানেক লোক থাকে কিন্তু পায়খানা মোটে পাঁচ খানা তার মধ্যে আবার তিন খানার ভেতরে হুরকো নেই। মল ত্যাগ করতে বসলে ভেতর থেকে টেনে ধরে থাকতে হয়। সকাল হলেই লাইন লেগে যায় ওর সামনে। কেউ ঢুকলেই পরের জন দরজায় বাড়ি মারতে থাকে তাকে বের করার জন্য। মেয়ে গুলো গেলেই ছেলেদের চেঁচামেচি বেড়ে যায়। ওই পলা, সুমি, সোমা, রুমারা এতই নির্লজ্জ যে মলত্যাগ সেরে সালোয়ারের কি শায়ার গিঁট বাঁধতে বাঁধতেই বেড়িয়ে পরে। কোন কোনোদিন দানা রাতের বেলা যখন মলত্যাগ করতে যায় তখন মেয়েদের সাথে দেখা হয়ে যায়, ওকে দেখলেই সোমার স্তনের ছটফটানি বেড়ে যায়, রুমার পাছার নাচানি বেড়ে যায়, পলা কোন না কোন আছিলায় দানার গায়ে ঢলে ওর বাজুতে স্তন ঘষে উত্তেজিত করার প্রচেষ্টা চালায়। এতদিন ময়নাকে পেয়েছিল তাই অন্য কারুর দিকে তাকায়নি কিন্তু এখন আর ময়না নেই তাই আর বাধা নেই, সবার দিকে তাকাতে পারে আর সব ডালে বসতে পারে। 

দানা পকেট উল্টে মিচকি হেসে বলল, “না রে মদনা ট্যাঁক খালি।”

মদনা অবাক হয়ে প্রশ্ন করে, “কি ব্যাপার তোর, ফারহানের কাছে এত গুলো টাকা ধার নিলি করলি কি?”

ওই কথা শুনে দানার চক্ষু চড়ক গাছ, ফারহান আবার মদনাকে বলে দিয়েছে? ওর মাথা গরম হয়ে যায় মদনার মুখে ওই কথা শুনে। ফারহান এই পাড়ার ছেলে নয় ওই দুর রাজপুকুরের বস্তিতে ওর বাড়ি, এইখানে আসেও না তাহলে মদনা ওই কথা জানল কি করে? মনের মধ্যে অসঙ্খ্য প্রশ্নের ভিড় জমে ওঠে। দানা নিজেও ঠিক ভাবে ফারহানকে চেনে না, শুধু মাত্র কেষ্টর কথায় ওকে টাকা ধার দিয়েছিল ফারহান। এখন ওর ধার শোধ করা হয়নি, মাঝে মাঝেই কেষ্ট ধর্না দেয়, পরপর দুই মাস দুশো টাকা দিয়েছে কিন্তু এখন অনেক টাকা বাকি। ওর ওই ধারের কথা শুধু মাত্র ময়না জানে, কিন্তু শালী শাকচুন্নি জেনে বুঝেও ওকে ধোঁকা দিয়ে গেল। কেষ্টকে মিথ্যে কথা বলেছিল না হলে টাকা পাওয়া যেত না, ও জানিয়েছিল যে মাসির বাড়ির চাল ঝড়ে নষ্ট হয়ে গেছে তাই টাকা ধার নিচ্ছে। এই কেষ্ট ব্যাটা নিশ্চয় মদনাকে বলেছে, খানকীর ব্যাটা মাইচা মারা জাত পেটের মধ্যে যদি কোন কথা রাখে। 

দানাকে চুপ থাকতে দেখে মদনা প্রশ্ন করে, “বোকাচোদা ছেলে, তুই ফারহানকে চিনলি কি করে?”

দানা উল্টে ওকে প্রশ্ন করে, “তুই ফারহানকে কি করে চিনিস?”

মদনা হিহি করে হেসে দেয়, “আগে রোজ রাতে ফারহান আমার ঠেকে আসত, বানচোত ছেলে যবে থেকে ওই বাপ্পা নস্করের ড্রাইভারি করছে তবে থেকে ওর ভোল পাল্টে গেছে, এখন আর আমার এখানে আসে না।”

আচ্ছা তাহলে ফারহান বাপ্পার নস্করের ড্রাইভার তাই ওর পকেট সবসময়ে গরম থাকে, এতক্ষণে দানা বুঝতে পারল যে কেন কেষ্ট এত বার ধর্না দিচ্ছে ওর কাছে। ওর টাকা ফেরত না দিলে বড় মুশকিলে পরে যাবে তাহলে। বাপ্পা নস্কর এই এলাকার বিধায়ক, “ক” রাজনৈতিক দলের বেশ হোমড়া চোমড়া নেতা। এই বাপ্পা নস্কর নাকি এক কালে রেল লাইনের ধারে চোরাই করা চাল বেচত, তারপরে কোন একদিন পুলিসের সাথে মারামারি করার সময়ে এক নেতার চোখে পরে যায়। তারপরে আর বাপ্পাকে পেছনে তাকাতে হয়নি, পেটে কালির জল বিশেষ নেই কিন্তু কোন নাম না জানা বিশ্ববিদ্যালয় থেকে ডিগ্রি কিনে বিধায়ক হয়ে গেছে। টাকা থাকলে, রাজনৈতিক দলের জোর থাকলে কি না হয় এই মহানগরের বুকে। ছেঁড়া লুঙ্গি ছেঁড়া গেঞ্জি ছেড়ে এখন ধোপ দুরস্ত সাদা পাঞ্জাবী পায়জামা পরে লাল বাতির সাদা গাড়িতে ঘুরে বেড়ায়। 

একটু হাসল দানা, যে কথা কেষ্টকে বলেছে সেটাই মদনাকে জানাল। মদনা কাষ্ঠ হেসে জবাব দিল যে মিনতি বউদির খুপরিতে একটা নতুন মেয়ে এসেছে, কমলি নাম, কাঁচা বয়স, দাম একটু বেশি কিন্তু নাকি ভালো নাচ জানে আর দারুন লিঙ্গ চোষে। কমলি নাকি একসাথে দুইজনের সাথেও সম্ভোগ করতে ওস্তাদ, একটা লিঙ্গ যোনিতে নেয় আর অন্যজনের পায়ুছিদ্রে, একদম বিদেশি নগ্ন ছবির নায়িকাদের মতন। দানার পকেটে যখন নেই তাহলে আর কি করা যায়, না হলে মিনতি বউদিকে হাত করে কম টাকায় মেয়েটার সাথে এক রাত কাটানো। সেই শুনেই দানার নোলা শোঁক শোঁক করে ওঠে, জুলির কথা মনে পরে যায়, কাছ থেকে দেখা প্রথম সম্পূর্ণ নারী যদিও সম্ভোগ করতে একদম পারেনি উল্টে হয়রান হয়ে চলে এসেছে সেটাও নিজের দোষে। 

হাতের গ্লাস শেষ করে মদনার দোকান ছেড়ে বেড়িয়ে এলো। ঠাণ্ডা এবারে বেশ ভালোই পড়বে, এইবারে একটা লেপ কিনতেই হবে না হলে আর চলছে না। প্যান্ট জ্যাকেট পরে কাঁথা মুড়ি দিয়ে শুতে বড় অসুবিধে হয়, রাতে একটু আয়েশ করে না ঘুমালে সকাল সকাল ট্যাক্সি নিয়ে বের হওয়া বড় মুশকিল হয়ে যায়। ট্যাক্সির মালিক, অধিরদা যদিও ভালো লোক কিন্তু ওর বউটা একদম শাকচুন্নি, টাকা ছাড়া কিছু চেনে না। যেমন কালো তেমন মোটা তেমনি বাজখাই গলা, কেউ টাকা মারলে, কোমরে আঁচল গুঁজে ঝ্যাঁটা হাতে তেড়ে আসে।

রাস্তা দিয়ে বস্তির দিকে হাঁটতে হাঁটতে উল্টো দিকে উঁচু উঁচু বহুতল গুলো দেখে আর ভাবে কোনোদিন কি ওর ওইরকম একটা ফ্লাট বাড়ি হবে? কি করে হবে, ওর ট্যাঁকে যে পয়সা নেই। বড়লোক গুলো বড়লোক কি ভাবে হয়, নিশ্চয় গরিবের টাকা মারে না হলে সোজা পথে কি আর বড় লোক হওয়া যায়। সোজা পথে শুধুমাত্র পেটের ভাত যোগাড় করা যায়, কিন্তু বড় বড় গাড়ি, দশ পনেরটা চাকর বাকর, আশে পাশে হুর পরীর মতন মেয়েদের নিয়ে ঘোরাফেরা করা, এইসব কোনোদিন সোজা পথে হতে পারে না। আগে যারা নিম্নবিত্ত অথবা মধ্যবিত্ত মানুষ ছিল এই কাদেরহাটের জলা জায়গা, ধানের মাঠ বুজিয়ে নতুন নগরের প্রস্তুতি চলছে, ওদিকে নোনাঝিল এলাকায় অনেক দেশি বিদেশি সফটওয়্যার কোম্পানি গজিয়ে উঠেছে, এইসবে এই মহানগরের বুকে অনেকের কাছে অনেক কাঁচা টাকা হটাত করে চলে এসেছে। সবাই এক লাফে বড় লোক হয়ে গেল, কিন্তু দানা আর বড়লোক হতে পারল না। এই ট্যাক্সি চালানই ওর জীবন হয়ত ভবিষ্যতে নিজের একটা ট্যাক্সি হবে এই বড় জোর। 

বাড়ি ফিরতে ফিরতে রাত একটা বেজে গেল, বস্তির বেশির ভাগ লোকে ততক্ষণে ঘুমিয়ে পড়েছে। কোন এক ঘরের থেকে টিভির আওয়াজ আসছে, কোন ঘরের থেকে কথা বলার আওয়াজ আবার কোন ঘরের থেকে কামকেলির থপাথপ শব্দ আর নারী কণ্ঠের সুখের শীৎকার। একরাতের মধ্যে সারা বছরের ছয় ঋতু মতন রুপ বদলায় এই কালী পাড়ার বস্তি। সন্ধের সময়ে গ্রীষ্ম কাল, সবাই এলোমেলো ছড়িয়ে ছিটিয়ে, একটু রাত বাড়লেই যে যার ঘরে কাজে ব্যাস্ত হয়ে যায় যেন বর্ষা নেমেছে, রাতের খাবার পরে আবার ঘর ছেড়ে বেড়িয়ে আড্ডা মারা যেন শরত কালে পুজোর মরসুম, আড্ডা মেরে আবার যে যার ঘরে ঢুকে পরে, নিঝুম রাত যেন ঠাণ্ডা নেমে এসেছে এই বস্তির বুকে।

দানা চুপচাপ নিজের ঘরে ঢুকে পরে। বিষ্টুর ঘরে অন্ধকার, দরজা খোলা হয়ত কোথাও গেছে, ওর জেনে কি দরকার বিষ্টু কোথায় মরতে গেছে। ঘরে ঢুকে জামা কাপড় আর খোলে না, কেননা এই পরেই ওকে কাঁথা মুড়ি দিয়ে শুতে হবে। তক্তপোষে মাদুর পেতে আলো নিভিয়ে কাঁথা মুড়ি দিয়ে চোখ বুজে পরে থাকে। আজ মাথা একদম খালি, চিন্তার জট এমন জড়িয়ে যে আর চিন্তা করতে ভালো লাগছে না। 

কতক্ষণ এমন ভাবে নিঃসাড় হয়ে পড়েছিল ঠিক নেই। দরজায় কড়ার আওয়াজ শুনে ধড়মড় করে চমকে ওঠে, মোবাইলে সময় দেখে, রাত প্রায় দেড়টা বাজে, কিন্তু এত রাতে ওর দরজায় কে টোকা মারবে? ওদিকে কোন আওয়াজ নেই। 


দানা চোখ ডলতে ডলতে দরজার খোলার আগে প্রশ্ন করে, “কে?”
Like Reply
#12
পর্ব এক – কালীপাড়ার বস্তি (#7)



কড়া নাড়ার আওয়াজ আরো বেড়ে ওঠে আর দরজার ওপাশ থেকে ভেসে আসে এক চাপা নারীর কণ্ঠস্বর। দানা চোখ ডলতে ডলতে দরজার কাছে এসে বুঝতে পারে যে ওই ভেসে আসা নারী কণ্ঠ, ময়নার বান্ধবী পলার। ময়নার সাথেই বাড়ি বাড়ি কাজ করে, এই বস্তির অন্যদিকে থাকে বাবা মা দাদা ভাইএর সাথে। একটা দশ বাই দশের ছোট ঘরে পাঁচজন থাকে, দানা কোনোদিন ওদের ওইদিকে যায়নি তবে ওর ব্যাপারে ময়নার কাছ থেকে শুনেছে। এত রাতে কি ব্যাপার, ঘুমের লেশ কেটে মনের মধ্যে সংশয় ভর করে। 



দরজা খুলে দেখে পলা হাঁপাচ্ছে, বড় বড় শ্বাসের ফলে ওর নরম বড় বড় স্তুন জোড়া দুলে উঠছে ওর ঘুম জড়ানো চোখের সামনে। পলা একটা চাপা হাতা বিহীন সাদা টপ পরা আর নিচে হাল্কা নীল রঙের লেগিন্স। বস্তিতে থাকলে হবে কি, এইখান কার মেয়েদের ফ্যশানের জ্ঞান একদম টনটনে। পলা ময়নার চেয়ে দেখতে ভালো, গায়ের রঙ অত কালো নয়, গাল দুটো টোপা টোপা, ওর শরীরের সব থেকে প্রশংসনীয় অঙ্গ ওর নরম দুই পাছা আর পাতলা কোমর। দেহের অনুপাতে পাছা জোড়া বেশ থলথলে আর বড় বড়, হাঁটতে চলতে দুইপাশে দুলতে থাকে। এর আগে পলাকে কোনোদিন বিশেষ নজর দিয়ে দেখেনি, কারন পলা বস্তির একদম অন্য কোনায় থাকে আর কাজ না থাকলে বিশেষ একটা এদিকে আসেনা। কোনরকমে শ্বাস নিয়ে ওকে বলল ওর সাথে এখুনি ওদের বাড়িতে যেতে। কারন কি, এই রাতে হটাত এইভাবে ডাকার কারন কি?

পলা বলল, “হারামি বিষ্টু মদ খেয়ে আমাদের বাড়িতে এসে হুল্লোড় লাগিয়েছে। দাদা ওকে এইমারে কি সেই মারে। তুই দয়া করে আমার সাথে চল না হলে দাদা ওকে শেষ করে দেবে।”

অন্ধকার নিঝুম রাতে কান পাততেই শোনা গেল বস্তির অইপাশ থেকে ভেসে আসা বহু মানুষের আওয়াজ।

দানা চোখ ডলতে ডলতে ওকে জিজ্ঞেস করে, “বিষ্টু তোদের বাড়ি কেন গেছে?”

পলা হাঁপাতে হাঁপাতে ওর হাত ধরে টেনে উত্তর দেয়, “বানচোত ছেলে বলে কিনা আমি ময়নার খবর জানি, আমি নাকি ওকে ভাগিয়ে দিয়েছি। দাদা ওকে মেরে মেরে তক্তা বানিয়ে দেবে, তুই তাড়াতাড়ি চল।”

দানা অবাক হয়ে প্রশ্ন করে, “শালা আমি কেন যাবো? আমি বিষ্টুর কে যে ওকে বাঁচাতে যাবো?”

পলা ওর দিকে এগিয়ে এসে চোখ পাকিয়ে এক অধভুত হাসি দিয়ে বলে, “তুই ওর কে সেটা পরে জানাবো এখন তুই চল আমার সাথে।”

দানা কি করে, পলা নাছোড়বান্দা শেষ পর্যন্ত পলার পেছন পেছন ওদের বাড়ির দিকে পা বাড়াল। সামনে পলা পেছনে দানা, রাস্তার আলোতে চোখের সামনে পলার নধর দুই পাছা থলথল করে এপাশ অপাশ দুলছে, পাছার ওপরে লেগিন্স একেবারে মিশে গেছে, আকার অবয়াব পরিষ্কার দেখা যাচ্ছে, পরিষ্কার বোঝা যায় যে লেগিন্সের নিচে কিছুই পরা নেই কারন পাছার ওপরে কোন অন্তর্বাসের দাগ নেই। ওর মনে হয় একবার ওই নরম পাছার ওপরে হাত রেখে চটকে দেয়, ওর নরম স্তন জোড়ার মাঝে মুখ ডুবিয়ে বেশ ভালো করে দুই হাতের থাবায় দলাই মালাই করে। ময়না নেই এই কনকনে ঠাণ্ডায় ওর লিঙ্গ ফুলে ফেঁপে উঠেছে, কে মেটাবে ওর এই কামজ্বালা? 

পলার বাড়ি গিয়ে দেখে হুলুস্থুল কান্ড, বিষ্টু মদ খেয়ে মাতাল হয়ে বমি করে একসা। পলার দাদা দেবু, বিষ্টুকে সেই অবস্থায় মেরে চলেছে, ওদিকে বাকি লোকজন দেবুকে শান্ত করাতে ব্যাস্ত, কিন্তু দেবু বারেবারে তেড়ে আসে মাটিতে পরে থাকা বিষ্টুর নিথর দেহের দিকে। 

দেবু মাটিতে পরা বিষ্টুকে এক লাথি মেরে চেঁচিয়ে ওঠে, “এই শালা বানচোত ছেলে রোজ রাতে মদ খেয়ে বউকে মারতিস, ওর গতরের কথা না ভেবেই লাগাতিস তখন আমাদের কথা মনে পড়েনি? ওই ময়না কতদিন আর তোর মার তোর অত্যাচার সহ্য করত। ও পালিয়েছে ভালো করেছে। শালা আমার বোন হলে তোকে কেটে ফেলে তারপরে পালাত, তোর বানচোত ভাগ্য ভালো যে তোকে কেটে ফেলে পালায়নি তোকে জ্যান্ত ছেড়ে দিয়েছে।”

পলা দানার হাত শক্ত করে ধরে বলে, “বিষ্টুকে এইখান থেকে নিয়ে যা না হলে দাদা ওকে মেরে ফেলবে।”

সেই কথা শুনে দানার চোয়াল শক্ত হয়ে যায়, ভাবে এই পলার ওই বিষ্টুর প্রতি অত দরদ কিসের? বিষ্টু কি পলাকেও লুকিয়ে চুরিয়ে সম্ভোগ করত নাকি? দানা ওর দিকে কটমট করে তাকায়, বিষ্টু মরলে ওর বাপের কি খাক মার, ওর মার খাওয়াই উচিত। বিষ্টু কি মরে টরে গেল নাকি, নড়ে না কেন? মাটির ওপরে ঝুঁকে বিষ্টুর নাকের কাছে আঙ্গুল দিয়ে দেখে যে শ্বাস তখন চলছে। পলা ওকে বলে এইখানে খুনোখুনি হয়ে গেলে শেষ পর্যন্ত পুলিস কেস হয়ে যাবে, দেবুর নামে পুলিসের খাতায় এমনিতে বেশ কয়েকটা চুরি জালিয়াতির মামলা আছে। ঠিক তখনি বস্তির পাশেই কোথাও পুলিসের সাইরেন বেজে উঠতেই ঝগড়া মারামারি থেমে গেল। দুরদার করে সবাই যে যার ঘরে ঢুকে গেল। মাটির ওপরে পর বিষ্টু একটু কেঁপে ওঠে, দেবু দানাকে ওকে নিয়ে যেতে বলল।

দানার মনে বিষ্টুকে বাঁচানোর এক ফোঁটাও ইচ্ছে ছিল না কিন্তু কেউ ওকে বাঁচাতে আসছে না দেখে শেষ পর্যন্ত মানবিকতার খাতিরে বিষ্টুকে কোনোরকমে মাটি থেকে তুলে নিল। বমি করে একসা, জামা কাপড় ছিঁড়ে গেছে আর বমিতে মাখামাখি হয়ে গেছে, শরীর থেকে গা গুলিয়ে যাওয়া গন্ধ বের হচ্ছে। বিষ্টুকে একাই টেনে তুলল, দেবু নাক কুঁচকে ওকে নিয়ে যেতে বলে বলল যে পরের বার বিষ্টুকে মেরে ফেলবে। দানা হ্যাঁ না কিছু না বলেই মনে মনে হেসে ফেলল। কেউ হাত লাগাতে এলো না, নিরুপায় দানা একাই অজ্ঞান বিষ্টুকে নিয়ে হাঁটা দিল। পলা একবার ওর দাদার দিকে তাকাল তারপরে দানাকে সাহায্য করতে এগিয়ে এলো। বিষ্টুর এক হাত নিজের কাঁধে নিয়ে নিল পলা আর অন্যপাশে দানা, দুইজনে কোন রকমে মাতাল বিষ্টুকে টানতে টানতে ওর ঘরের দিকে হাঁটা দিল। 

দানার লম্বা হাত বিষ্টুর পিঠ ছাড়িয়ে পলার বুকের পাশটায় ছুঁয়ে গেল। বিষ্টুকে টেনে আনার সাথে সাথে ওর হাত পলার নরম তুলতলে বাম স্তনের পাশে স্পর্শ করল। পলা যেন ইচ্ছে করেই ওর স্তন দানার আঙ্গুলের ওপরে পিষে ধরে, আঙ্গুলের নড়াচড়ায় বুঝতে পারল যে পলা ওই হাতকাটা টপে নিচে কিছুই পড়েনি। দানা আড় চোখে একবার পলার দিকে দেখে, চাপা টপের মধ্যে সুউন্নত স্তন জোড়া দুলে দুলে উঠছে, কনকনে ঠাণ্ডায় আর দানার কঠিন আঙ্গুলের স্পর্শে পলার স্তনের বোঁটা ফুলে উঠেছে, অর্ধেকের বেশি ওই গভীর বক্ষ বিভাজন টপের থেকে উপচে বেড়িয়ে এসেছে। দানার একবার মনে হল, বিষ্টুকে মাঝপথে ছেড়ে দিয়ে পলাকে জড়িয়ে ধরে, টানতে টানতে নিজের ঘরে নিয়ে যায় আর ময়নার রাগ ওর ওপরে ঝেড়ে দেয়। এমন নধর শরীর আর দেখেনি। আধো আলোতে পলার দিকে আড় চোখে দেখতেই দেখল যে পলার ঠোঁটে এক বাঁকা হাসি, ইচ্ছে করেই ওর দিকে নিজের স্তন ঠেলে দিয়েছে। পলা কি ওর আর ময়নার সম্ভোগ সঙ্গমের কথা জানে? জানতেও পারে কেননা ওই পলা, ময়না আর সোমার মধ্যে বেশ গলায় গলায় বন্ধুত্ত, পলা জানতেও পারে যে ময়না কোথায় পালিয়েছে, কার সাথে পালিয়েছে। বিষ্টুকে কোনোরকমে ওর ঘরের মধ্যে ঢুকিয়ে দিয়ে তবে শান্তি পেল। 

দানা বিষ্টুর ঘরের দরজা বন্ধ করে বেড়িয়ে এলো, আর পলা ওর পেছন পেছন ওর ঘরের মধ্যে ঢুকে পড়ল ওকে কোন কিছু বলার অবকাশ না দিয়েই। পলার এহেন আচরনে দানা থমকে গেল, কি ব্যাপার হটাত করে পলা ওর প্রতি এত সদয় কেন? পলা ওর দিকে এগিয়ে এলো, দানা ভুরু কুঁচকে পলার মুখের দিকে নিস্পলক নয়নে তাকিয়ে রইল। পলার ঠোঁটে বাঁকা হাসি, চোখে চোরা চাহনি, স্তন জোড়া টপের মধ্যে জল থেকে তোলা মাছের মতন ছটফট করছে আর ওর দিকে উঁচিয়ে যেন হাতছানি দিয়ে আহবান জানাচ্ছে। দানার চোয়াল শক্ত হয়ে যায়, পলা এতকাছে চলে আসে যে ওর শ্বাসের উত্তাপ দানার ঘাড় গর্দান ভাসিয়ে দেয়।

পলা একবার বিষ্টুর ঘরের দিকে তাকিয়ে দানাকে বলে, “শালা খানকীর ছেলে ময়নাকে খুব মারধোর করত তাই না?” পলার চোখের দিকে তাকাতেই দেখল যে পলার চঞ্চল চোখ অনেক কথা বলার অপেক্ষায়। পলা ফিসফিস করে চোখ টিপে বলল, “তোদের ব্যাপারে, মানে তোর আর ময়নার মাখামাখির কথা আমি সব জানি।” সেই কথা শুনে দানার চোয়াল শক্ত হয়ে যায়, এমন কিছু একটা হবে সেটা কি জানত না? পলা, ময়না, সোমা এদের একদম গলায় গলায় বন্ধুত্ত। পলা ওর বুকের কাছে হাত নিয়ে, জ্যাকেটের চেনে হাত লাগিয়ে বলে, “তুই রোজ রাতে ময়নাকে লাগাতিস। খুব মজা লুটেছিস তাই না? বিষ্টু শালা মদ খেয়ে তোদের পাশেই পরে থাকত আর তোরা মজাসে চুদে যেতিস।”

পলা ওর জ্যাকেটের চেন টেনে ধিরে ধিরে নামাতে শুরু করে দেয়, সেটা বুঝতে পেরে সঙ্গে সঙ্গে পলার হাতের ওপরে হাত রেখে ওকে নিজের কাছে আরও টেনে ধরে চাপা কণ্ঠে বলে, “খানকী মাগি আর কি বলেছে তোকে? শালী চোদনা রেন্ডি গেছে কোথায়? আমার কত টাকা মেরেছে তুই জানিস?”

খিলখিল করে হেসে ওঠে পলা আর সাথে সাথে নরম স্তন জোড়া ওর বুকের ওপরে পিষে যায়। নরম তুলতুলে স্তনের স্পর্শে দানার শরীর গরম হয়ে যায়, বুকে একটা দুঃখ ছিল ময়না ওর অনেক অর্থ ধ্বংস করে বুকের পাঁজর ভেঙ্গে দিয়ে পালিয়েছে, কিন্তু হাতের সামনে একটা নধর রসালো মেয়েকে পেয়ে সেই কথা ভুলে যায় ক্ষণিকের জন্য। এই পলাকে এক রাতের জন্য পেলে ওর লিঙ্গের টনটনানি কমে যাবে।

পলা ইচ্ছে করেই ওর জামার ওপর দিয়েই ওর প্রসস্থ ছাতির ওপরে স্তন পিষে বলে, “জানি তোর অনেক টাকা মেরেছে, এমন কি তোর মায়ের ওই কানের দুল মেরে দিয়েছে ওই মাগি। কিন্তু শালীর গুদের কুটকুটানি অনেক ছিল, তোকে চোদার পরে সেটা আরও বেড়ে গেল আর টাকার খাঁই বেড়ে গেল। শালী হারামির জাত বুঝলি, কোন এক গ্রামে থাকত সেখানে এত টাকা দেখেনি কোনোদিন। গুদের কুটকুটানির জ্বালায় আর টাকার জন্য শালী ওই ফ্লাটের বাবুদের একে একে করে হাত করতে শুরু করল।”

দানার হাত পলার কোমরে চলে আসে, প্যান্টের ভেতরে লিঙ্গ ততক্ষণে ফুলে উঠে পলার নরম পেটের ওপরে পিষে গেছে। পলাও বুঝতে পেরে গেছে দানার উত্তেজনার পারদ ধিরে ধিরে শিখরে উঠছে তাই ইচ্ছে করেই নিজের নরম পেট চেপে ধরে ওর কঠিন ফুলে ওঠা লিঙ্গের ওপরে।

পলা ওর জামার ওপর দিয়েই বুকের ওপরে নিখের আঁচর কেটে বলে, “তুই ময়নাকে ভালবেসে ফেলেছিলিস, তাই না? কি স্বপ্ন দেখেছিলিস, ওকে নিয়ে এই মহানগর ছেড়ে পালিয়ে যাবি, ওর সাথে ঘর বাঁধবি? ইসসসস দানা, ময়না তোর বুক ভেঙ্গে দিয়ে চলে গেল। তোর জন্য বড় দুঃখ হচ্ছে রে আমার।” 

দানার মাথা এমনিতেই বিকেল থেকে গরম, একে ওর স্বপ্ন চুড়মার করে পালিয়েছে তার ওপরে ওর মায়ের কানের দুল আরও কত টাকা ওর পেছনে ঢেলেছে তার ঠিকানা নেই। দানার চোয়াল শক্ত হয়ে যায়, পলার নরম শরীর বুকের সাথে চেপে ধরে চাপা গরজে ওঠে, “তুই জানিস ওই ময়না কোথায় গেছে?”

পলা ওর বুকের ওপরে আঁকিবুঁকি কেটে বলল, “সব জানি রে দানা। কার সাথে গেছে, কোথায় গেছে সব জানি। তোকে জানাতে পারি কিন্তু তার বদলে আমি কি পাবো?”
Like Reply
#13
পর্ব এক – কালীপাড়ার বস্তি (#8)



দানা চোয়াল চেপে ক্রুর হেসে বলে, “তুই শালী আর একটা খানকী মাগি, বল কি চাস।”


পলা ওর বুকের ওপরে তপ্ত শ্বাস ছেড়ে ওর কামোত্তেজনা তুঙ্গে তুলে বলে, “বড় ঠাণ্ডা রে দানা, তোর এই জ্যাকেটটা দিবি, তাহলে আমাকে তোকে সব বলতে পারি।”

দানার ঠোঁটে এক ক্রুর হাসি ফুটে ওঠে, সব জায়গায় সেই টাকার খেলা। ওর কাছে এই একটাই জ্যাকেট, এটা পলাকে দিয়ে দিলে শীতে গায়ে দেওয়ার আর কিছু থাকবে না। পকেটে আরেকটা জ্যাকেট কেনার পয়সাও নেই, সব পয়সা পলাতক ময়নার পেছনে খরচ করে দিয়েছে। ময়নার ব্যাপারে খুব জানতে ইচ্ছে করছে কিন্তু বুঝতে পারল যে পকেটে পয়সা না থাকলে যেমন শরীর পাওয়া যায় না তেমনি খবর পাওয়াও যায় না। 

পলাকে নিজের থেকে দূরে ঠেলে দিয়ে বাঁকা হেসে বলল, “নারে শালী, ওই বারো ভাতারি মাগির কথা জেনে লাভ নেই আর, খানকী রেন্ডি পালিয়েছে ভালো হয়েছে। তোর কুটকুটানি অনেক বেড়ে গেছে বুঝতে পারছি, তুই এখন আমার ঘর থেকে বের হ।”

পলা কোমর বেঁকিয়ে স্তন নাচিয়ে ওর দিকে তাকিয়ে বলল, “আহা রে এত রেগে যাচ্ছিস কেন? আমি ত মজা করছিলাম।” দুইপা ওর দিকে এগিয়ে এসে নিচের ঠোঁট কামড়ে সারা অঙ্গে হিল্লোল তুলে ওকে বলল, “রাতে বেশি ঠাণ্ডা লাগলে আমাকে একবার ডাক দিস। ময়না নেই ত কি হয়েছে, তোর কাঁথা গরম করে দেব রে দানা। সত্যি মাইরি বলছি আগে জানলে ওই ময়নাকে সরিয়ে দিতাম নিজেই তোর তক্তপোষে ধরা দিতাম। তুই শালা, কোনোদিন আমার দিকে তাকাস নি সেই জন্য আমিও তাকাই নি।” স্তনের ওপরে হাত ঘষে সোহাগের ছলে বলে, “যেমন তোর বুক খালি তেমনি আমার বুকটাও বড় খালিরে দানা।”


দানা হেসে ফেলে ওর কথা শুনে, আবার সেই এক খেলা, আবার কিছুদিন পরেই পলার আবদার বাড়বে, এটা দে সেটা দে, না আর এতে ভুলবে না দানা। পলার কথা শুনে হেসে দিয়ে বলে, “যা যা, বাড়ি যা না হলে দেবু তোর পিঠের ছাল চামড়া উঠিয়ে দেবে।”

পলা ওর জ্যাকেটের পকেটে হাত ঢুকিয়ে মোবাইল বের করে নিল। মোবাইলের বোতাম টিপে নিজের মোবাইল নাম্বার ওর মোবাইলে দিয়ে দিল আর ওর হাতে মোবাইল ধরিয়ে খিলখিল করে হেসে দরজার দিকে এগিয়ে গেল। ওর ঘর থেকে বেড়িয়ে যাওয়ার সময়ে সারা অঙ্গে কাম পিপাসিত হিল্লোল তুলে ওকে বলে গেল, “ওরে দানা, পারলে আমার কথা একটু ভেবে দেখিস। তোর মোবাইলে আমি নাম্বার দিয়ে দিয়েছি, একবার অন্তত ফোন করিস।” 

ওর থলথলে পাছার নাচন আর স্তনের দুলুনি দেখে দানা আর রাতে ঘুমাতে পারল না। একবার বললে হয়ত পলা ওর তক্তপোষে ধরা দিত, এই কনকনে ঠাণ্ডায় ওর লিঙ্গ টনটন হয়ে ব্যাথা করছে, এদিকে আবার বুকটাও খালি খালি লাগছে। কি যে করে দানা, বড় দোটানায় পড়েছে কিন্তু পলার সাথে সহবাস করার ইচ্ছে করে না কিছুতেই। 

পরের দিন সকালে মোবাইল দেখল দানা, ওর আর ময়নার বেশ কয়েকটা সঙ্গম রত নগ্ন ছবি। কোন ছবিতে ময়না মেঝের ওপরে পাশ ফিরে শুয়ে, এক পা উঁচু করে তোলা আর দুই পেলব জঙ্ঘার মাঝে কালো কেশের বাগান, কোন ছবিতে ময়না নিজের উন্নত স্তন যুগল হাতের মুঠির মধ্যে নিয়ে নিজেই মর্দন করছে, কোন ছবিতে দানার লিঙ্গ ময়নার মুখের মধ্যে আর ময়না চোখ বুজে ওর বৃহৎ লিঙ্গ চুষে চলেছে। এইসব নগ্ন ছবি দেখে ওর মাথা ঘুরে গেল রাগ উঠে গেল ওই মোবাইল স্ক্রিন জুড়ে কৃত্রিম হাসি মাখা ময়নার ওপরে। কত বড় প্রতারক, প্রতি রাতে ওকে ভালোবাসার কথা বলত, দানাও ভুলে ওর জন্য নিত্য নতুন উপহার কিনে আনত। 

সারাদিন ট্যাক্সি চালিয়ে আর কত টাকা রোজগার করা যেতে পারে, ওইদিকে আবার কেষ্ট টাকার জন্য ধর্না দেওয়া শুরু করেছে। ফারহানের আসল পরিচয় পাওয়ার পরে দানা ঠিক করে যে ফারহানকে যেমন করে হোক টাকা ফিরিয়ে দিতে হবে। জীবনে নিজের জন্য কারুর কাছে হাত পাতেনি আর শেষে কিনা ওই মেকি প্রেমের জন্য হাত পাততে হল? নিজেকেই নিজে ধিক্কার জানায়। সকাল থেকে গভীর রাত পর্যন্ত ট্যাক্সি চালায় আর দিনের খরচ যা লাগে সেইটুকু রেখে বাকি টাকা কেষ্টকে দিয়ে দেয় ধার শোধ করার জন্য। 

কয়েক দিনের মধ্যে বিষ্টু পাশের ঘর ছেড়ে চলে যায়। বেশ কিছুদিন ধরে ওর পাশের ঘর খালি। মাঝে মাঝে এর তার কাছ থেকে শোনে যে পলা নাকি কয়েক বার ওর খোঁজে এসেছিল। ওদিকে পলা মাঝে মাঝেই মিসকল দেয়, এই মিসকল এমন একটা উপায় যে গলা ফাটিয়ে চেঁচিয়ে বলে আমার সাথে কথা বল, নিজের পয়সা নেই নাকি যে একবার ফোন করে? দানাও ইচ্ছে করে ওকে আর ফোন করেনি। পলার সাথে আজকাল মাঝে মাঝেই দেখা হয়ে যায় সকালে প্রাতক্রিত্য করার সময়ে না হয় বিকেলে রুমার রুটির দোকানে। পলার ঢলানি দেহ দেখে অনেকেই ইসসস উফফফ করে পেছনে আর পলাও তেমনি মেয়ে, ওই জল ছিটিয়ে সবাইকে ভিজিয়ে পাছা দুলিয়ে চলে যায়। রাতে পলার সাথে দেখা হলেই, পলা ইচ্ছে করে ঢং দেখিয়ে ওর সাথে কথা বলার প্রয়াস করে। দানা বাঁকা হাসি দেয় আর ভাবে এই মেয়ে আবার কারুর সাথে প্রেম করবে, যাঃ ময়নার মতন নিশ্চয় পলাও বারোয়ারী বেশ্যা। 

ফারহানের টাকা কয়েক মাসের মধ্যেই মিটিয়ে দেয়, ধার শোধ হয়ে যাওয়ার পরে মন বেশ হাল্কা হয়ে যায়। দানা আবার নিজের দৈনিক জীবনে ফিরে আসে, প্রতি রাতে রুমার দোকান থেকে রুটি তরকারি কিনে খায়, রুটি কেনার সময়ে রুমার সাথে পোড়া রুটি নিয়ে মাঝে মাঝেই বচসা লেগে যায়। বস্তিতে ঢুকতেই দুলাল সাহার ঘর, বুড়ো দুলাল আগে কোন হাস্পাতালের ঝাড়ুদার ছিল, চোখে ছানি পড়ে যাওয়াতে ঠিক ভাবে দেখতে পায় না, বউ আগেই মারা গেছে, ওর জোয়ান ছেলে কয়লা চুরি করতে গিয়ে রেলে কাটা পরে মারা গেছে। আজকাল ওই বড় রাস্তার ধারে একটা ছোট প্লাস্টিক বিছিয়ে ওর ওপরে বিড়ি সিগারেট বিক্রি করে। দানা রোজ দিন ওর কাছ থেকেই বিড়ি কেনে আর ইচ্ছে করেই মাঝে মাঝে এক বান্ডেলের জায়গায় দুটো বান্ডেলের দাম দিয়ে আসে। দুলালের ঘরের পরে, বরুনের ঘর, এক সময়ে রাজমিস্ত্রির কাজ করত কিন্তু কোন এক বহুতল থেকে পড়ে গিয়ে পা ভেঙ্গে যাওয়া থেকে ঘরে বসা। ওর বউ, সুনিতা কোন এক নারসিং হোমে আয়ার কাজ করে, ছেলে মেয়েদের জন্য রান্না বান্না করে কাজে বেড়িয়ে যায় সেই সকাল বেলা, এই বস্তির মধ্যে সুনিতা একমাত্র সাধ্বী নারী, সাক্ষাৎ মহামায়ার রুপ। সুনিতাকে বৌদি বলে ডাকে আর মাঝে মাঝে ওর বাড়িতে গিয়ে বরুনের সাথে আড্ডা মেরে আসে। 

বহুদিন আগে স্বপ্ন দেখেছিল ময়নার সাথে পালিয়ে যাওয়ার, সেই স্বপ্ন আর পূরণ হল না। এখন আর ধার দেনা নেই, রোজদিন চাউমিন চিলিচিকেন কেনার মতন রোজগার করে নেয়, গত ঠাণ্ডায় দুটো জ্যাকেট কিনেছে সেই সাথে একটা লেপ ও কিনেছিল। গরম পরে গেছে তাই ফ্যান টাকেও ঠিক করে নিয়েছে। ঘরে টিভি আছে, একটা ছোট ফ্রিজ কিনলেই একদম ভালো করে ঘর কন্না করতে পারবে। এবারে একটা বিয়ে করলে কেমন হয়? পলা দেখতে শুনতে ভালো এখন পর্যন্ত অবিবাহতা, একবার পলার বাবার সাথে কথা বলে অথবা কেষ্টকে দিয়ে কথা পারলে কেমন হয়। অনেকদিন পলার সাথে দেখা সাক্ষাৎ নেই, সকালে তাড়াতাড়ি বেড়িয়ে পরে ট্যাক্সি নিয়ে তাই আর পলার দেখা হয়ে ওঠে না। ময়না পালিয়ে যাওয়ার রাতে পলা নিজেকে উজাড় করে দিতেই এসেছিল, শুরুতে অবশ্য মিসকল দিত কিন্তু তারপরে মাঝে মাঝেই ফোন করত, ইদানিং মিসকল অথবা ওর ফোন আসাও বন্ধ হয়ে গেছে। ওর ডাকে দানা যে কোন প্রতিক্রিয়া জানায়নি কোনোদিন, তাই পলা হয়ত হাল ছেড়ে দিয়েছে। 

অনেক কিছু ভাবনা চিন্তা করার পরে সেদিন দানা সন্ধ্যের সময়ে ঘরে ফিরে আসে। এসে দেখে যে পাশের ফাঁকা ঘরে মৃদু আলো জ্বলছে, এতদিন ওই ঘরে কোন লোক ছিল না তাই মনে খানিক কৌতূহল জেগে ওঠে। নিজের ঘরে ঢোকার আগে একবার কান পেতে ওই ঘরের আওয়াজ শুনল। ঘরের দরজা বন্ধ, ভেতরের আওয়াজ শুনেই দানার মন চঞ্চল হয়ে ওঠে, সম্ভোগ সুখের নারী কণ্ঠের মিহি শীৎকার আর তার সাথে অতি পরিচিত দুটি পুরুষের কণ্ঠ ধবনি। দানা চুপচাপ নিজের ঘরে ঢুকে যায়, বুকের মাঝের অদম্য কৌতুহল সামলাতে না পেরে বেড়ার ফুটোর মধ্যে দিয়ে ওই পাড়ের চলাকালীন রতিক্রীড়া দেখার জন্য চোখ রাখে। 

পাশের ঘরের দৃশ্য দেখে দানার দেহ নিথর হয়ে যায়। একি ও সত্যি দেখছে না মিথ্যে? মেঝের ওপরে মাদুর পেতে নগ্ন পলা দুই পা দুইদিকে ছড়িয়ে, ঊর্ধ্বাঙ্গ কুনুইয়ের ওপরে ভর দিয়ে আধাশোয়া, ওর পেলব মসৃণ জঙ্ঘা দুটি ঘরের মৃদু আলোতে চকচক করছে। উরুসন্ধি মাঝে যোনিদেশ কালো কুঞ্চিত কেশে ঢাকা, সেই কুঞ্চিত কেশ লালায় আর যোনির রসে ভিজে চকচক করছে। পলার উরুর মাঝে উপুড় শুয়ে হয়ে রুমার বর, শশী, দুইহাতে দুই উরু বাহিরের দিকে ঠেলে দিয়ে যোনি চেরা জিব দিয়ে ফাঁক করে মনের সুখে চেটে চলেছে। পলার চেহারায় ফুটে উঠেছে রতি সুখের আনন্দ ছটা। পলা থেকে থেকে কোমর উঁচিয়ে শশীর মুখের মধ্যে যোনিদেশ চেপে ধরে যোনি লেহন করতে উৎসাহিত করে চলেছে।

পলা কামাবেগে শীৎকার করে ওঠে, “ওরে শালা কুত্তার বাচ্চা, একটু ভালো করে আমার গুদটা চেটে দে।”

পলার ঠিক পাশে ওর দাদা, দেবু নগ্ন হয়ে হাঁটু গেরে বসে পলার মুখের সামনে নিজের লিঙ্গ নিয়ে নাড়াচাড়া করছে। পলা মাঝে মাঝে ওর দাদার লিঙ্গ মুখে নিয়ে আলতো চুমু খেয়ে আবার বের করে দিয়ে হিহি করে হেসে দেয়।

পলা কিছুপরে দাদাকে বলে, “জানিস রে দেবু, এই দানা ময়নাকে খুব চুদত, শালার মস্ত বাড়ার ঠাপ খেয়ে ময়না অজ্ঞান হয় হয় আর কি। দানা বোকাচোদা ছেলে ময়নার গুদের পেছনে কত ঘুর ঘুর করল, কিন্তু মাগি কি আর এক বাঁড়ায় শান্তি পায়? ওই ফ্লাটের সব লোকেদের দিয়ে গুদ মারিয়েছে খানকী। আর দানা এইখানে ওর ভালোবাসা ভালোবাসা বলে বাল ছিঁড়েছে। বানচোত ছেলেকে বললাম আমাকে একটু চুদে দে, শালা মাদারজাত ছেলে ময়নার খানকী গুদে বাসা বেঁধেছে আর আমার গুদ মারবে কেন? শালা আমাকে ফেলনা করে দিল?”

সেই শুনে দেবু আর শশী দুইজনে হেসে ওঠে, ওদের হাসি শুনে দানার শরীরের প্রতিটি ধমনীতে ফুটন্ত লাভা বয়ে চলে। পলা শেষ পর্যন্ত ওর আর ময়নার গোপন কাম কেলির কথা সবাইকে জানিয়ে দিল? পলাকে একবার হাতের মধ্যে পেলে মেরেই ফেলবে। থাক আর না মেরে ওরা কি করে সেটা দেখা যাক। 

দেবু পলার চুলের মুঠি ধরে ওর মুখের মধ্যে লিঙ্গ ঢুকিয়ে দিয়ে বলে, “অনেক আলবাল বকেছিস খানকী এবারে আমার বাঁড়া একটু চুষে দে।”

পলা এক হাতে দেবুর লিঙ্গ মুঠিতে ধরে চুষতে শুরু করে দেয় অন্যদিকে শশী পলার জঙ্ঘা মাঝে হাঁটু গেড়ে বসে এক ধাক্কায় নিজের লিঙ্গ শিক্ত পিচ্ছিল যোনি গহবরে প্রবেশ করিয়ে দেয়। তারপরে শশী কোমর নাচিয়ে পলার নারীঅঙ্গ মনের সুখে মন্থনে রত হয়। এই ভাবে ওদের কামক্রীড়া কিছুক্ষন চলার পরে শশী পলাকে জড়িয়ে চিত হয়ে শুয়ে পরে আর পলা শশীর ওপরে দুই জঙ্ঘা মেলে ওর লিঙ্গ নিজের যোনির ভেতরে নিয়ে পাছা নাচিয়ে উদ্দাম কামকেলিতে মেতে ওঠে। পলার দাদা দেবু, ওদের পাশে বসে নিজের লিঙ্গ হাতে নিয়ে নাড়াচাড়া করে আর পলার ঝুলন্ত দুই স্তন টিপে টিপে আদর করে দেয়। শশীর শরীরের ওপরে পলা পাছা নাচিয়ে আয়েশ করে কামসুখ ভোগ করে চলে আর দেবু মনের আনন্দে নিজের বোনের স্তন পাছা চটকে পিষে একাকার করে। কিছু পরে দেবু, পলার পেছনে উবু হয়ে বসে নিজের লিঙ্গ হাতে ধরে ওর পায়ু ছিদ্রের কাছে নিয়ে আসে। পলার নিচে শুয়ে শশী খ্যাঁক খ্যাঁক করে হেসে বলে শেষ পর্যন্ত কি দেবু নিজের বোনকে সম্ভোগ করবে। 

সেই শুনে দেবু হেসে বলে, “আহা এমন বলিস কেন? বোনের গুদ মারা পাপ, কিন্তু পোঁদ মারার কথা কেউ বলেনি।”

পলাও সামনের দিকে ঝুঁকে দুই পাছার দাবনা ফাঁক করে দিয়ে দেবুকে বলে, “ওরে দাদা, একটু আস্তে ঢুকাস কিন্তু।”

সামনের দিকে ঝুঁকে পড়তেই, শশী ওর স্তন জোড়া মুখের মধ্যে পুরে চুষতে শুরু করে দেয়। দেবু বার কতক পলার পায়ু ছিদ্রে লিঙ্গের ডগা ঘষে ধিরে ধিরে প্রবেশ করিয়ে দেয়। পলা আঁক করে উঠতেই, শশী ওর মাথা টেনে এনে ঠোঁটে ঠোঁট বসিয়ে ওর ব্যাথার শীৎকার গিলে নেয়। কিছুক্ষণ তিনজনে স্থির হয়ে থাকার পরে শুরু হয় ওই তিন নগ্ন মূর্তির চরম কামকেলি। নিচের থেকে শশী তার কালো কুচকুচে লিঙ্গ পলার কালো কুঞ্চিত কেশে ঢাকা কালচে যোনি ফুঁড়ে ভেতর বাহির করে আর পেছন থেকে দেবু তার কালো লিঙ্গ দিয়ে পলার পায়ু ছিদ্র মন্থন করে চলে। থেকে থেকে ওদের শরীরের থপ থপ আওয়াজ আর যৌনাঙ্গের ঘর্ষণের পচপচ আওয়াজে ঘর ভরে ওঠে। তিনজনেই চাপা কণ্ঠে কাম শীৎকার করে বারেবারে। 


পলার কণ্ঠে চাপা যৌনতৃষ্ণার শীৎকার, “ওরে বানচোত দেবু চোদ, ঠাপিয়ে ঠাপিয়ে তোর বোনের পোঁদ লাল করে দে, বানচোত ছেলে চুদে চুদে আমার পোঁদ ফাটিয়ে দে। ওরে হারামি বাচ্চা, গুদ মারানি খানকীর পো, শশী আমার গুদ ফাটিয়ে দে রে... তোর বউ তোকে লাগাতে দেয় না নাকি? তোর মাকে লাগা...”

ওদিকে শশী গোঁগোঁ করতে করতে বলে, “শালী খানকী মাগি গুদে পোঁদে নিয়েও তোর কুটকুটানি যায় না এই নে আরও ভালো করে নে...” এই বলে চরম শক্তি দিয়ে নিচের থেকে লিঙ্গ মন্থনে রত হয়।

এই দৃশ্য দেখে দানার মাথা ঘুরে গেল চোখে অন্ধকার দেখল, এই পলার সাথে ঘর বাঁধার স্বপ্ন বুকে করে নিয়ে এসেছিল আর সেই পলা নিজের দাদার সাথে আর রুমার স্বামীর সাথে অবৈধ যৌন সঙ্গমে মেতে উঠেছে ঠিক ওর পাশের ঘরে। ওর বুকে তাহলে কি সত্যি কেউ বাসা বাঁধবে না? ওর বুক কি চিরকাল খালি থেকে যাবে? ময়নাকে ভালবেসেছিল কিন্তু ময়না প্রতারনা করে পালিয়ে গেল, আর পলাকেও ভালবাসতে চেয়েছিল কিন্তু পলার এই নগ্ন রুপ দেখে মেয়েদের প্রতি প্রচন্ড অনিহা জাগে, পৃথিবীর সব মেয়েই এই রকমের হয়। না না, এই রকম ভাবলে কেমন হবে, ওর মা এক নারী, সুনিতা বৌদি এক নারী, মনসা মাসিও এক নারী আর ওই চারতলার ফ্লাটে নাম না জানা সুন্দরী রাজকন্যে এক নারী। যদিও ওই সুন্দরী রাজকন্যের পরিচয় জানে না, কিন্তু ওকে দেখেই এই নারী জাতির ওপর থেকে অনিহা চলে গেছিল। মাঝে মাঝেই রাতের বেলা ওই ফাঁকা চারতলার অর্ধ নির্মিত ফ্লাটে চলে আসে আর অন্ধকারে বসে বসে ওই জানালা দিয়ে সুন্দরী ওই রাজকন্যের রুপ সুধা পান করে। কতদিন ওকে ছোট ছোট প্যান্ট পরে আর শুধু একটা ব্রা পরে ঘরের মধ্যে ঘুরতে দেখেছে, এর চেয়ে বেশি কিছু দেখতে পায়নি দানা। 

প্রতি রাতে বিছানায় শুয়ে শুয়ে ভাবে এই কালী পাড়ার বস্তি ছেড়ে ওকে বের হতেই হবে। রোজদিন কেউ না কেউ এই মহানগরে টাকা উপার্জন করতে আসে, অনেকে বড় লোক হয়, অনেকে এই মহানগরের বুকে হারিয়ে যায়। সহজে কিছুই মেলে না এই পৃথিবীর বুকে, কিন্তু দানা যেন তেন প্রকারেন টাকা রোজগার করতে চায়, বড় লোক হতে চায়। সত্যি ওকি চায় আসলে, টাকা পয়সা প্রতিপত্তি না শান্তি আর একটু ভালোবাসা? 


(পর্ব এক সমাপ্ত)
Like Reply
#14
TO ALL THE MEMBERS 
I AM POSTING THIS STORY , BUT REMEMBER THIS IS NOT MINE .
I HAVE SOME AWESOME STORIES WHICH I HAVE READ ON XOSSIP EARLIER BUT UNFORTUNATELY CANT REMEMBER THE NAME OF THE WRITER, WHATEVER IT IS A TRIBUTE TO THEM.
Like Reply
#15
"pinuram" দাদার লেখা আবার দেখতে পায়ে ভালো লাগলো । আপনি পোস্ট করে যান
Like Reply
#16
(08-01-2019, 11:18 AM)Nilpori Wrote: TO ALL THE MEMBERS 
I AM POSTING THIS STORY , BUT REMEMBER THIS IS NOT MINE .
I HAVE SOME AWESOME STORIES WHICH I HAVE READ ON XOSSIP EARLIER BUT UNFORTUNATELY CANT REMEMBER THE NAME OF THE WRITER, WHATEVER IT IS A TRIBUTE TO THEM.

writers name is "pinuram"
Like Reply
#17
(08-01-2019, 12:13 PM)ronylol Wrote: "pinuram" দাদার লেখা আবার দেখতে পায়ে ভালো লাগলো । আপনি পোস্ট করে যান

অশেেষ ধন্যবাদ ভাই । আর আমি দাদা নয়, আমি দিদি ।
Like Reply
#18
(08-01-2019, 12:14 PM)ronylol Wrote: writers name is "pinuram"

Thanks so much bro.
Like Reply
#19
পিনুরাম দাদার অসাধারণ উপন্যাস এটি। দাদা আমার তরফ থেকে আপনার কাছে একটি অনুরোধ রইল।  
এই উপন্যাস টি পুরো আপলোড করবার পর একটি পিডিএফ ফাইল করে দিও আলাদা ভাবে।
Like Reply
#20
(08-01-2019, 02:13 PM)Bimal57 Wrote: পিনুরাম দাদার অসাধারণ উপন্যাস এটি। দাদা আমার তরফ থেকে আপনার কাছে একটি অনুরোধ রইল।  
এই উপন্যাস টি পুরো আপলোড করবার পর একটি পিডিএফ ফাইল করে দিও আলাদা ভাবে।

অশেেষ ধন্যবাদ ভাই । আর আমি দাদা নয়, আমি দিদি ।
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)