Thread Rating:
  • 6 Vote(s) - 3.17 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Thriller পালাবার পথ নেই
#1
এটা আমারই লেখা একটা পুরনো গল্প। আগে xossip এ পোস্ট করেছিলাম। এখানে আবার পোস্ট করলাম। কিছুটা পোস্ট করলাম। কেমন হল জানাবেন, বাকিটা পোস্ট করব। 



 
এই কাহিনীর সকল ঘটনা ও চরিত্র কাল্পনিক। বাস্তবের সাথে এর কোন মিল পেলে তাকে কাকতালীয় বলে ধরে নিতে হবে।
  

আরম্ভের আগে
শেষের সেই দিন ভয়ঙ্কর হবে।পালাবার আর কোন রাস্তা খোলা নেই।সব বন্ধ। চোখের সামনে দেখতে পাচ্ছি ফাঁসির দড়ি। আমার গলায় পরানো হচ্ছে।তার আগে টুপি দিয়ে মাথা ঢাকা হয়েছে।একটু পরেই লিভারে টান দেবে জল্লাদ।তারপর সব শেষ।
জেলের প্রথম দিনগুলোর কথা খুব মনে পরে। প্রথম কিছুদিন মনে হত বুঝি স্বপ্ন দেখছি। খারাপ কোন স্বপ্ন। আমি খুন করেছি ?তাও আবার জোড়া ? রায় বের হবার পর আবার মনে হতে লাগলো বুঝি স্বপ্ন। খারাপ স্বপ্ন। আমার ফাঁসি হবে। স্বপ্নের মধ্যেই কি শেষে মরে যেতে হবে?
কিন্তু হ্যাঁ, খুন আমি করেছি। মানুষ খুন করেছি। দুজনকে মেরেছি। আফসোস, আর একটা চেয়েছিলাম। আর একটা খুন। এই আফসোস নিয়েই পৃথিবী ছাড়তে হবে।
এই কাহিনীর সূত্রপাত হয়েছিল অনেক আগে। আজ থেকে বছর পাঁচ পিছিয়ে যেতে হবে।
আরম্ভ     
প্রথম অধ্যায়
ধর্মতলার মোড়ে ট্যাক্সি নিয়ে চক্কর কাটছিলাম। সকাল থেকে কোন ভাড়া পাইনি। বিরক্ত লাগছে। সকাল থেকেই আকাশের মুখ ভার। মাঝে মাঝে জোড় হাওয়া, বৃষ্টি অল্পসল্প। অবশ্য লোকজনকে দোষ দেওয়া যায় না, এই আবহাওয়ায় বেরবে কি? তাও যদি কোন পরব থাকতো তবু কথা ছিল। সবে শীত শেষ হয়েছে। পুরোপুরি যায় নি, নিম্নচাপ এর মধ্যেই। ধুর শালা...ভাল্লাগে? এখন বিকেল পাঁচটা। আকাশের অবস্থা দেখে মনে হয় সন্ধে সাতটা। আজ মনে হয় কোন প্যাসেঞ্জার হবে না। মাঝে মাঝে এমন হয়। কি আর করা যাবে? তার চেয়ে বাড়িতেই বসে থাকা ভাল ছিল। শরীরটা একটু বিশ্রাম পেত। সারাদিনের খাটুনির পর কখন বিছানায় গা এলিয়ে দেওয়া যাবে। আজ অবশ্য মন ভাল করার উপায় আছে, সন্ধ্যার পর আমজাদের ঠেক। গেলেই দিল খুশ। দেশি বিলাতি সব পাওয়া যায়। গাজা, চরস সব। কোথা থেকে পায় আমজাদ কে জানে। সিনেমার আমজাদের মতই বস। হেন কুকাজ নেই যা করেনি। বার দু এক জেলেও ছিল। তার অনেক লাইন আছে, পথঘাট জানা আছে, তাই জেল থেকে বেরোতেও বেগ পেতে হয়নি। তার চেয়ে ট্যাক্সি এখন গ্যারাজ করা যাক। একটু বিশ্রাম নিয়ে যাওয়া যাবে আমজাদের ডেরায়। 
 
-ট্যাক্সি এই ট্যাক্সি
চমকে পাশ ফিরে তাকালাম। এক ভদ্রমহিলা হাত তুলে ট্যাক্সি দাঁড় করাতে চাইছেন। তিরিশের কোঠায় বয়স। সামান্য ভিজেছেন। শাড়ী লেপটে রয়েছে শরীরের সঙ্গে । ছাতা নেই। হয়ত বৃষ্টির সময় কোথাও আশ্রয় নিয়েছিলেন, এখন বৃষ্টির বেগ একটু কমায় বের হয়েছেন বাড়ির রাস্তায়। দাঁড় করালাম ।
দক্ষিন কলকাতার এক ঠিকানা বলে বললেন
-যাবে?
ভাল করে তার দিকে আমি এইবার তাকালাম। দুধে আলতা গায়ের রঙ। মুখে অসম্ভব লাবন্য ঝরছে। ভরপুর শরীর যৌবনে। বুকের ওপর দুটো আনারস কেটে লাগিয়ে দেওয়া হয়েছে। কোথাও অতিরিক্ত মেদ নেই। সামান্য যা আছে ওই পেটে।  একপাশ থেকে দেখলে পেটে দুটো খাঁজ দেখা যায়। হাইট খানাও দারুন। শাড়ী পরেছে নাভির সামান্য নিচে, যদিও নাভি দেখা যাচ্ছে না, ভেজা শাড়িতে লেপটে ঢেকে আছে নাভির কাছে। পেছন দেখতে পারলাম না, তবে লো কাট ব্লাউস পরেছে। রীতিমত মডেল। আমার শরীরে শিরশিরানি লাগলো।
 
কতদিন মাগিসুখ থেকে বঞ্চিত আছি। বউ বিহারে। এইখানে আমি রোজগার করে পাঠাই। দুই বাচ্ছাও আছে, বিহারে। আমি কলকাতায় আছি অনেকদিন।  রাস্তায় এইরকম ডানাকাটা পরী দেখলে মাথা ঠিক থাকে না।বাড়িতে এসে বাথরুমে ছুটি।  কখনও কখনও দুই তিনবার হাত মারি। শান্ত করি শরীরটাকে। হাই ক্লাসের মাগিরা যদি ট্যাক্সিতে ওঠে তাদের শরীরের গন্ধ লেগে থাকে গাড়ির ভেতর। আমি সেই গন্ধ নেই প্রান ভরে। কিন্তু তার বেশি কি আর করা যায়? আজ এইরকম পরিবেশে এই রকম খানদানি মাল চোখের সামনে দেখে আমার প্যান্ট ফুলে উঠল। গরম হয়ে উঠল বাঁড়া।
 
-কি হল, যাবে?
উঠুন ম্যাডাম । তবে মিটারে যাব না। সাতশো টাকা পরবে।
-ঠিক আছে চল।  
ওঠার সময় তার পাছা দেখার সৌভাগ্য হল আমার। টাইট হয়ে শাড়ী লেপটে আছে পাছার সাথে। পাছা যেন ফেটে বেরতে চাইছে। ভেজা শাড়ী পাছার সামান্য খাঁজে ধুক  ছিল। পাছার দাবানা দুটো আমার চোখে ভেসে উঠল পরিস্কার ভাবে। আমি কল্পনায় দেখলাম শাড়ী ছাড়া এই মাগির শরীর। এই মাগিকে চোদার জন্য জীবন দিয়ে দেওয়া যায়।
-এই নাও তোমার টাকা।  
- দুটো পাঁচশ টাকার নোট এগিয়ে দিলেন।
-আমার খুচরো নেই, দিদি।
- ঠিক আছে, রাখ। আর শোন, একটু তাড়াতাড়ি চালাও।
 
গাড়ি চালাতে শুরু করলাম। আড় চোখে দেখি মাগিকে। সামান্য ব্যাস্ত মনে হল। বার বার ঘড়ি দেখছে। ভাবলাম, হয়ত স্বামীর কাছে গাদন খাবার তর সইছে না। এই পরিবেশে কি রকম গাদন খাবে ভাবতেই বাঁড়া টনটন করে উঠল। 
-একটু তাড়াতাড়ি কর।
- হ্যাঁ ম্যাডাম।
আমি গতি বাড়ালাম সামান্য। আবার বৃষ্টি শুরু হয়েছে, এবার বেশ ভাল রকম। সাথে সাথে মেঘ ডাকছে গুরুগুরু। দু একটা বাজ পরছে দূরে। মাজে মাঝে জোর হাওয়ায় সামনে দেখতে অসুবিধা হচ্ছে, আমি সাবধানে চালাতে লাগলাম।
 
ফোন বেজে ওঠায় আমার চিন্তার সুত্র হারিয়ে গেল। ওনার ফোন এসেছে।
 
বাইরের যা অবস্থা, কথা বলতে হচ্ছে বেশ জোরে।
হ্যাঁ হ্যাঁ আমি আসছি। আর কিছুক্ষন...একটু ধৈর্য ধর সোনা। হ্যাঁ আসছি। তুমি চলে এসেছ? বেশ তো , মালতিকে বল...। ও নেই? চলে গেছে? ঠিক আছে, চাবি পাবে লেটার বক্সের পাশে। হ্যাঁ হ্যাঁ ... পাশে না পিছনে। না না ওরা আসবে না আজ। ওদের রেখেই তো আসছি। কে ? না না ও বাইরে গেছে কদিনের জন্য। হ্যাঁ হ্যাঁ শুধু তুমি আর আমি। সারারাত। আজ থাকবে কিন্তু। আহ এই আর অল্প সময়। তুমি টিভি দেখতে থাক...আমি আসছি। ছাড়ছি, বাই।
আমার মনে এক সঙ্গম দৃশ্য ভেসে উথেছে। এই মাগি আজ পরপুরুষ কে দিয়ে মারাবে। তার স্বামি বাইরে, তার বাচ্চা বাইরে। বাড়িতে কেউ নেই। আমি পরিস্কার বুঝতে পারলাম, আজ সারারাত এক বাইরের লোক এসে এই শরীরের মধু খেয়ে যাবে। তাতে এর সম্মতি আছে ভালমতই। আমার কেমন ঘোর লাগল। শালা।
এই দিকটা বেশ জনবিরল। বাড়িঘর তেমন নেই। শহরের সামান্য বাইরে। রাস্তা থেকে সামান্য ভিতরে। আমি এক কাঁচা রাস্তায় গিয়ে পরলাম। লোকজন তো নেইই। এই জনবিরল এলাকায় বাড়ি করেছে কে? বাড়ি না মধুকুঞ্জ? 
-এই দাঁড়াও, সামনে।
প্রচণ্ড বৃষ্টির মাঝে দেখলাম পাঁচিল ঘেরা এক দোতালা বাড়ি। সামনে ফুলবাগান। সাদা রঙের বাড়ি। খুব জোর বৃষ্টি হচ্ছে। উনি দরজা খুলে নামলেন। সেইসময় আমি তার সুগভীর নাভি দেখলাম এক লহমার জন্যে, বিদ্যুতের আলোয়। উনি নেমেই ছুটতে শুরু করলেন। আমি তার ছন্দময় দোলা পাছার দিকে চেয়ে রইলাম হা করে। কত কাজ যে আজ আছে এই মাগীর।
 
আমি গাড়ি ঘুরিয়ে নিলাম। এখুনি একবার বাথরুমে যাওয়া দরকার। শান্তি পাচ্ছি না। শরীর কাঁপছে।
 
দ্বিতীয় অধ্যায়
উফ, মাগি বটে একখানা। দেখার পর থেকেই কামবেগ আমাকে পাগলের মত করে দিয়েছে। বড়লোকের সেক্সি সুন্দরি বউ আরও অনেক দেখেছি, কিন্তু এই মাগি সবাইকেই ছাপিয়ে যায়। আসলে সেক্সের আবেদনে এই মহিলা অনন্য। একেবারে আলাদা জাতের। হাই ক্লাস খানদানি মাল। আমার এক্ষুনি হাত না মারলে শান্তি নেই। দ্রুত গতিতে গাড়ি ছোটালাম। শালা, বাড়িতে আজ কেউ নেই। ফাকা বাড়িতে দুজন শুধু। ফোনের কথা শুনে আমি বুঝেছি যে আজ তার কোন নাগর এসে সারারাত তার শরীরের মধু খেয়ে যাবে, হেভি মস্তি করবে রাতভর। এইসব বড়লোকের বাড়ির পুরুষেরা শালা বউয়ের গুদের খিদে মেটাতে পারে না। দিনরাত নিশ্চয়ই টাকার ধান্ধায় ব্যাস্ত। শালা, টাকা কে না চায়? তা বলে এইরকম মাগিয়ে উপোষী রাখা মহাপাপ। অবশ্য এও হতে পারে এই মাগীর গুদের খাই অতি বেশি। তাই বরের চোদনেও কাজ হয় না । তাই বেশ্যার মত একে তাকে দিয়ে মারায়। এই নাগর কে? কে যে সেই ভাগ্যবান? আমি নিজেকে তার জায়গায় কল্পনা করলাম।আমার গাড়ির গতি আপনা থেকেই বেড়ে গেল। তাড়াতাড়ি বাড়ি পৌছুতে হবে।  উফ, কোনদিন কি আমার সেই ভাগ্য হতে পারে?
বাড়ি এসে যখন পৌঁছলাম তখন বৃষ্টি আরও বেড়েছে যেন। তাড়াতাড়ি গাড়ির স্টার্ট বন্ধ করলাম। দরজা খুলে বের হলাম। ট্যাক্সির সব দরজা জানালা ঠিক ভাবে বন্ধ করা আছে কিনা দেখছি, তখুনি জিনিসটা চোখে পড়ল আমার। পেছনের সিটে একটা ভ্যানিটি ব্যাগ পরে আছে। বেশ দামি হবে। ওঠার সময় সেই মাগীর হাতে দেখেছিলাম। কি করব বুঝতে কিছুটা সময় লাগলো। হাতে তুলে নিলাম। খুলে দেখলাম। ভেতরে আছে চারটে পাঁচশ টাকার নোট আর কিছু পয়সা, কয়েকটা কার্ড, কোন এক কোম্পানির... একটা রুমাল, চিরুনি, লিপস্টিক আর কিছু হালকা প্রসাধনি। গন্ধ নিলাম। বেশ মাতাল করা এক সুগন্ধ আসছে ভেতর থেকে। মনেহয় গন্ধটা রুমালের। কি করা যায় এখন ? বুঝতে পারছি না। একটা কার্ড তুলে পকেটে  রাখলাম, কাজে লাগতে পারে। কিন্তু বাকি জিনিস নিয়ে কি করব ? কখনও কিছু চুরি করিনি। মন বলল ফেরত দিয়ে দিতে, হয়ত ভাল কিছু হতে পারে আমার জীবনে। স্ত্রী লোকের চরিত্র আর পুরুষের ভাগ্য...কে বলতে পারে, কখন কি হয় ?  গাড়িতে গিয়ে বসলাম। 
রাত এখন আটটা। আজ আর বোধহয় আমজাদ ভাইয়ের আড্ডাতে যাওয়া হবে না। না যাই, এই মাগিকে তো আবার দেখতে পাব, তাই বা কম কিসে? সাড়ে আটটা নাগাদ যখন দ্বিতীয়বারের জন্য আমি ওই বাড়ির সামনে গাড়ি দাড় করালাম, তখন বৃষ্টির বেগ ভীষণ। ব্যাগ তা নিয়ে আমি দৌড়ে বাড়ির মধ্যে ঢুকলাম। বারান্দায় এলাম। আমার জামা কাপড় থেকে জল ঝরে জায়গাটা ভিজে গেছে। চারপাশে  অন্ধকার, কারেন্ট চলে গেছে মনে হয়। বেল বাজালাম, বাজল না। ওঃ কারেন্টই তো নেই, বাজবে কেমন করে? দরজা নক করতে গেলাম, আপনা আপনি খুলে গেল। ওমা, খোলাই ছিল নাকি? কামের তাড়ায় আর গুদের জ্বালায় মাগি তখন দরজা বন্ধ করতে ভুলে গেছিল।  আমি নিঃশব্দে ভেতরে ঢুকলাম। ভেতরে কিন্তু বাইরের কোন শব্দ বোঝা যাচ্ছে না। মাঝে মাঝে হাওয়ার শব্দ। আমি ডাকতে গিয়ে থেমে গেলাম। চাইলেই তো আমি চোখের সামনে নাটক দেখতে পারি। নায়ক নায়িকার চোদনলীলা বিনা পয়সায় দেখতে পারি। অবশ্য খেলা এখন শেষ হয়ে যেতে পারে। ইনটারভ্যাল।  পরের অংশ বিরতির পর।
হালকা আওয়াজ আসছে না? হ্যাঁ, কথার শব্দ। আমি শব্দ লক্ষ করে এগোতে  লাগলাম, তবে খুব সাবধানে। শব্দ না হয়। যে রুম থেকে কথা হচ্ছিল, সেখানের কাছে গেলামদেওয়াল ধরে এগচ্ছিলাম। হ্যাঁ , এবার পরিস্কার শোনা যাচ্ছে কথাবার্তা।
-উফ, তুমি পারও 
-হি হি ...আহ আহ আস্তে...
-ইস ইস হি হি হি
-ম্ম...
-এই, একটু ধীরে 
-আহ আহ পাগল... ছাড় ...না না উহু...কিছুতেই না...না না প্লিস...না সোনা ... প্লিস...হি হি
-আহ আহ আহ আহ লাগছে...লাগছে...হি হি ছাড়...
-দেবো না, যাও। ডাকাত একটা।
-উফ, জিভ চালাচ্ছ, না করাত...আমার ...আহ আহ আমার হয়ে আসছে। আরও জোরে ... আরও জোরে ...
-পারছি না আর...উফ আহ আহ আহ ইস ইস
-নাও নাও সবটুকু নিয়ে নাও...
বরাবরই আমি দেখেছি এসব সময়ে আমার মাথা বেশ ঠাণ্ডা থাকে। মাথা দারুন কাজ করে , যে কাজটাই করি না কেন, আমার আখেরে লাভ হয়। আমি শান্তভাবে আমার মোবাইল বের করে রেকর্ডার অন করে দিলাম।
অন্ধকার কিছুতা সয়ে এসেছে চোখে। আবছা ভাবে চোখে পড়ছে দরজা। হাট করে খোলা। যদিও ওপাশে কি হচ্ছে তা দেখতে পাচ্ছি না। বুঝতে পারছি মাগিটাকে চূড়ান্ত ভাবে ভোগ করছে তার নাগর। দেখতে ইচ্ছে করছে খুব, কিন্তু ঝুঁকি নেওয়া ঠিক হবে না। একটা ভুল বিপদ দেকে আনতে পারে। অবশ্য ধরা পরলে আমি বলতে পারি যে ব্যাগটা ফেরত দিতে এসেছিলাম। বার বার ডেকেও উত্তর পাইনি। দরজা খোলা ছিল, তাই ভেতরে চলে এসেছি। তখন তাদের আর বলার কিছু থাকবে না, যে কাম কাজ চলছে ভিতরে তাতে কোন শব্দ না শুনতে পাবারই কথা। উন্মত্ত কামপাগল দুটি  নরনারী, আমি সরাসরি তাদের কথা গিলছি।
আমার বাঁড়া শক্ত হয়ে গরম হয়ে উঠেছে। বাড়িতে খিচে আসা উচিত ছিল। ভেতরের শব্দ কমে এসেছে। মনে হয় খেলা শেষ হয়েছে। কি করব এবার আমি?
-কারেন্ট যে কখন আসবে? মাগিটার গলা শোনা গেল।
-না এলেই বা কি? আজ আমরা সারাক্ষণ এভাবেই থাকব। একেবারে আদিম হয়ে যাব। 
-ইস। পাগল নাকি? বৃষ্টি আরও বেড়েছে মনে হয়। এই জাঃ বাইরের দরজা খুলেই চলে এসেছিলাম। ভাগ্যিস, কিছু হয়নি।
-সত্যি, কত বড় সম্পদ ছিল, লুঠ হয়ে গেলে কি হত আমার?
-যাও, ছাড়। দাঁড়াও, দরজাটা লক করে আসছি।
আমার মেরুদণ্ড দিয়ে হিমেল স্রোত বয়ে গেল। বলে কি মাগিটা? আমি কি করব? আমাকে কি আটকা পরতে হবে নাকি? ঠাণ্ডা মাথায় ভাবতে হবে। রেকর্ডার অফ করে দিলাম।
এই ঠাণ্ডা রাতেও আমি ঘামতে শুরু করলাম। পা দুটো কেমন ভারী লাগছে, মনে হচ্ছে আটকে গেছে মেঝেতে। দেওয়াল ঘড়ির আওয়াজ ছাপিয়ে বুকের ভেতরের শব্দ শুনতে পাচ্ছি আমি। ফাঁদে পড়া জানোয়ারের মত অবস্থা। দরজায় তালা না দিলে তবু একটা কথা ছিল। ঝুঁকি নিয়ে বের হতে চেষ্টা করতাম। যা গতিক, এখুনি আরেক দফা লীলাখেলা শুরু হবে মনেহয়। তখন তো আর কারো কোন হুঁশ থাকবে না। সেই সুযোগে যদি ... কিন্তু দরজায় তালা। আমার কপালেও। 
অথচ ব্যাপারটা অতি সহজেই মিটিয়ে ফেলা যেত। বাড়িতে ঢুকেই ম্যাডাম ম্যাডাম  বলে বার দুই চেঁচালেই মাগীটা চলে আসত। জিনিসটা ফেরত দিতাম। হয়তো খুশি হয়ে কিছু দিতেন। কিন্তু আসার পর এখানকার পরিস্থিতি দেখে আমার ভেতরে লোভ মাথা তুলেছে। নইলে এদের কথাবার্তা রেকর্ড করব কেন ? আমি নই, আমার ভেতরের লোভী মানুষটা মাগীটাকে ব্ল্যাকমেলিং করার কথা ভেবেছে। সেই আমাকে দিয়ে এসব করিয়ে নিচ্ছে। বিশ্বাস করুন, এখানে আসার আগের মুহূর্ত পর্যন্ত এসব আমার মাথায় আসেনি, হয়তো আসতও না কখনও। কিন্তু ওই যে বললাম, আমি আর সে আমি ছিলাম না। আমার চোখ দেখছে অগুন্তি টাকার স্বপ্ন আর নাকে আসছে এক যৌনবতীর শরীরের গন্ধ। শরীরের প্রতিটি বাঁক থেকে, প্রতিটি খাঁজ থেকে যে ঝাঁজ আমার নাকে ঝাপটা মারছে। প্রত্যেক মাসে মোটা টাকা আর সাথে এই সেক্সি মাগীর সাথে রাম চোদনলীলা। আবার বাঁড়াটা টন টন করে উঠল।
-  এই যা, পার্সটা কোথায় ফেলে এসেছি তাড়াহুড়ায়...মহিলার গলা পাওয়া গেল।
-  কোথায়...মনে আছে...চোদনা ছেলেটা বলল।
-  উম্ম...না... ট্যাক্সিতে মনে হয়...
-  আহ...দেখ দিলদার লোক হলে...আহ...ফেরত...
-  উম্ম...হি হি
আরেকদফা রতিরংগ শুরু হল। আমার আর মন নেই সেদিকে। মাথায় একটাই চিন্তা ঘুরপাক খাচ্ছে। বের হব কিভাবে ? বাইরে কাছেই কোথাও বাজ পড়ল। বিদ্যুৎচমকের মত আচমকা এক আইডিয়া মাথায় খেলে গেল। এখুনি বের হবার দরকার কি ? কাল সকালে এরা নিশ্চয়ই চলে যাবে। একটা রাত একটু কষ্ট করলে মুক্তি নিশ্চিত। বেরবো তো বটেই, সেইসঙ্গে বার করে নিয়ে যাব আরও অনেক কিছু। না, চুরি ডাকাতি নয়, অন্য কিছু... এখানেই তো আমার প্ল্যান। যাবার আগে এই মহিলার গুষ্টির ইতিহাস জেনে যাব, যা আমার কাজে লাগবে ভীষণ। আর সব ঠিক মত চললে বাকি জীবনটা আরামে কাটিয়ে দেওয়া যাবে। টাকা আর মাগী। সুখ আর সুখনিজের আঙ্গুল কামড়াতে ইচ্ছে হল। এই সহজ ব্যাপারটা এতক্ষন মাথায় আসেনি কেন? কেন যে ভয়ে সিটিয়ে ছিলাম...সুযোগ সবার আসে না। আমার এসেছে। এবার তার সদ্ব্যবহার করা চাই। কিন্তু বস, সাবধানে এগোতে হবে। একটু ভুলে সব উলট পালট। পয়সা কড়ির আসা শেষ তো বটেই, সঙ্গে বাড়তি পাওনা হিসাবে হাজতবাস। অতএব, সাবধান। সব যদি ঠিকঠাক চলে। যদি।
 
হালকা হালকা কথাবার্তার আওয়াজ ভেসে আসছে। টুকরো টুকরো কথা।
-এই  শোন না, আমদের অফিসে অন্য যে রিসেপসনিসট আছে, সে যে কত জন কে দিয়ে চুদিয়েছে তার শেষ নেই। মাগীটার গলা পেলাম।
-কি করে বুঝলে? তোমায় বলেছে?
-আবার কি? এসব কথা হয়েই থাকে আমাদের মধ্যে। বড়সাহেবের নজরে পরতে কে কি না করে...
- তুমি?
- কি আমি ?
- তোমাকে চায়নি কখনও?
- নতুন ঢুকেছি তো, এখুনি কিছু বলে নি...বলতে আর কতক্ষন? 
এই মাগী যে কোম্পানিতে কাজ করে, তার কার্ড টা পকেটেই আছে। ভাল। দরকারি তথ্য।
- শোন না, একবার ডগি স্টাইলে হোক। তুমি পজিশন নাও। হ্যাঁ হ্যাঁ ঠিক আছে। একদম পারফেক্ট।
- আহ আহ । আরও জোরে জোরে কর। ফাটিয়ে ফেল ।
-উফ, বৌদি, তুমি সত্যি একটা ...আহ আহ কি আছে তোমার শরীরে ...কত মধু... শেষ হয় না।
-নাও নাও...আরও খাও ।
আমি হা হয়ে গেলাম। এ কি ? আবার ? না না, এটা আমার কাছে বাড়াবাড়ির পর্যায়ে চলে গেছে। এটুকু সময়ের মধ্যে এত বার করা যায় না। বোকাচোদাটা নিশ্চয়ই ভায়াগ্রা নিয়ে মারতে এসেছে। মাগীরও দেখছি রস কম নয়। সমানে তাল দিয়ে যাচ্ছে। অবিরত হা হা হি হি করে যাচ্ছে। পরপুরুষের বাঁড়ার মজাই আলাদা।  
 
কটা বাজে কে জানে ? এসেছিলাম যখন, তখন নটা ছিল বোধহয়। এখন হয়ত সাড়ে দশটা কি এগারোটা। এরা ঘুমুবে কখন? নাকি রাতভর চলবে লীলাখেলা? খেল তোরা, যত পারিস মস্তি কর। এরপর যখন আমার পালা আসবে, আমিও ঠিক এইভাবে সারারাত জেগে...হা হা। বাইরে বৃষ্টি কমলো কিনা বোঝা যাচ্ছে না। মাঝে মাঝে মেঘের ডাক শোনা যাচ্ছেমোবাইলে দেখব কটা বাজে ? নাঃ, ঝুঁকি হয়ে যাবে। চাপা টেনশন অনেকটা কেটে যাওয়ায় এখন খুব ক্লান্ত লাগছে। একভাবে দাঁড়িয়ে দাঁড়িয়ে পা দুটো টনটন করছে। আমি পালা করে এপায়ে ওপায়ে ভর দিতে লাগলাম। ওদের কথাবার্তার আওয়াজ থেমে গেছে। গুদ বাঁড়ার চাটাচাটি শেষে বোধ হয় ঘুমিয়ে পড়েছেআমি আমার গোপন জায়গা থেকে বেরিয়ে এলাম। সাবধানে মেঝেতে বসলাম। কার্পেটে ঢাকা, শব্দ হল না। একটু বিশ্রাম করে নিই। পরে আবার লুকোতে হবে। 
 
গুড মর্নিং, ডার্লিং...
চমকে উঠলাম। দেওয়াল ঘড়ির শব্দ। জেগেই ছিলাম, তবু শেষের দিকে একটু ঘোর মত এসেছিল। ভোর হয়েছে। ঘরের ভেতরে মোটামুটি দেখা যাচ্ছে। ওরা ওঠেনি এখনও, আমি আমার আগের জায়গায় ফিরে গেলাম। এখন শুধু সামান্য সময়ের অপেক্ষা। ওরা বেরোলে আমার কাজ শুরু হবে। কিন্তু ছোট একটা সমস্যা আছে। কাল ফোনে কথা বলার সময় মালতি না মাধবী ...কার একটা নাম শুনেছিলাম। কাজের মেয়ে হবেসে মাগী আসার আগেই সটকাতে হবে। প্রশ্ন হল, সে কখন আসবে? এরা থাকতে থাকতে নিশ্চয়ই আসবে না... এই চোদনা ছেলেকে তাড়াতাড়ি সরে পরতে হবে।
-কি গো, এখুনি যাবে ? মাগীটার ঘুম জড়ানো কথা ভেসে এল।
-হ্যাঁ, সোনা, তোমাদের মালতি মাগী আসার আগে...
একটু পরে দেখি নাগর বাবাজী কোন রকমে জামা প্যান্ট পরে হুড়মুড় করে বেরিয়ে গেল। পেছন পেছন সেই মাগী ...উরিব্বাস পুরো উদোম...আহ, সাতসকালে আমার গলার ভেতর কেমন আঠা জমে গেল।
 
প্রায় ঘণ্টা খানেক পর ম্যাডাম হালকা সেজেগুজে বের হল। কার সাথে ফোনে কথা বলছে। আমি ভাঙ্গা ভাঙ্গা কিছু শুনতে পাচ্ছি।
... তুই তাড়াতাড়ি চলে আয়... হ্যাঁ, আমি এখুনি বেরচ্ছি... না, আজ আর চাবি রাখতে হবে না... দাদাবাবু তিনদিন পর ... ঠিক আছে... রাখ।
মাগীটা বেরিয়ে গেলদরজা বন্ধ হবার শব্দ শোনার পর মিনিট খানেক চুপ করে রইলাম। তারপর খোপ ছেড়ে বেরিয়ে এলাম। হাতে সময় কম। কখন কাজের মাগীটা আবার আসবে, তার আগেই কাজ সেরে চম্পট দিতে হবে। পালানোর পথ খুঁজি আগে। দোতলায় উঠলাম। সিঁড়ি দিয়ে ছাদে ওঠা যেতে পারে। ছাদের দরজা বন্ধ। তালা লাগানোআরেকটা ছোট দরজা চোখে পড়ল, তালা নেই। ভিতর থেকে বন্ধ। সাবধানে খুলে বাইরে তাকালাম। লোহার সিঁড়ি নেমে গেছে নিচে। প্যাঁচালো সিঁড়ি। শিস দিলাম আস্তে। এবার মাগীর শোয়ার ঘরে এলাম। নরম বিছানার দিকে তাকিয়ে বোঝার উপায় নেই যে গতকাল রাতে এখানে কি ভয়ঙ্কর ঝড় বয়ে গেছিল। বিছানা কিন্তু ততটা অগোছালো নয়। বোধ হয় কাজের মাগীর থেকে আড়াল করতে। একটা কালো রঙের ব্রা আর কালো সায়া পড়ে আছে। ব্রা টা তুলে নিলাম। মাই দুটোর কাছে শক্ত কাপের মত, খাড়া আর উঁচু। ছোটবেলায় বইয়ে পিরামিডের ছবি দেখেছিলাম, তার কথা মনে পড়ল। হা হা। নাকের সামনে ধরলাম। হালকা সেন্টের গন্ধ। সায়ার যে জায়গাটা গুদের কাছে থাকে, সেখানে নাক চেপে ধরলাম। হালকা ঘামের সাথে সাবান আর সেন্টের গন্ধ মিলেমিশে মাদকতার স্বাদ। সামান্য গরম ভাপ বের হচ্ছে সেখান থেকে। সবকিছু ঠিক থাকলে এভাবে কাপড়ের গন্ধ শুঁকে থাকতে হবে না আর। আসল মালটাকেই লাগাতে পারবকিন্তু আর দেরি করা ঠিক হবে না। চারদিকে তাকালাম। 
ঘরটা বেশ বড়। একটা শোকেসের ওপর তিনজনের একটা ছবি ফ্রেমে বাধানো। তাতে ম্যাডামের সাথে একজন লোক আর এক সুন্দরী মেয়ে। হাসিমুখে। মেয়ে আর স্বামী। বেচারা হয়তো বুঝতেও পারছে না তার ফুল থেকে অন্য ভ্রমর মধু খেয়ে যাচ্ছেমেয়েটাকে দেখে নয় দশ বছরের মনে হচ্ছে। মায়ের মতই গড়ন। বুক পর্যন্ত তোলা বলে মাই গুলোর সাইজ ভালোকরে বোঝা যাচ্ছে না।
খাটের সাথে লাগানো ছোট টেবিল একটা। ড্রয়ার ধরে টান মারতেই খুলে গেল সেটা। দুটো পাসপোর্ট, কিছু কাগজ, একটা হোম ডেলিভারির খাবারের বিল, দুটো পেন আর একটা ডায়রি।
 
নিচে একটা শব্দ হল না? কান পাতলাম। নাঃ, মনের ভুল, একটু বেশিই ভয় পাচ্ছি। কিন্তু এখনও এমন কিছু পেলাম না যেটা আমার কাজে লাগতে পারে, যা থেকে এদের ইতিহাস জানা যাবে। চারপাশে তাকালাম, যদি কিছু পাওয়া যায়। আবার নিচে শব্দ হল, স্পষ্ট, এবার আর ভুল নয়। তালা খোলার শব্দ। মেয়েদের গলার আওয়াজ পাওয়া যাচ্ছে। কাজের মেয়ে এসেছে। আর দেরি করলাম না। ডায়রিটা হাতে নিয়ে দোতলায় এসে লোহার সিঁড়ি বেয়ে সোজা নিচে। পাঁচিল টপকে বাইরে এসে ট্যাক্সিতে বসে এক লম্বা নিঃশ্বাস ফেললাম।
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
আমাদেরও দীর্ঘনিশ্বাস নিতে হবে????
Like Reply
#3
খুব আগ্রহ বোধ করছি , আগে পড়ে থাকলেও মনে পড়ছে না । তাই যদি পারেন একটু বেশি করে একেবারে দিয়ে দিন । ওহ হ্যাঁ রেপুটেশন ও দিলাম ।
Like Reply
#4
 
তৃতীয় অধ্যায়
 
আধো আলো আর আধো অন্ধকারে একটা ঘুপচি গলিতে আমি ছুটছি। সবকিছু কেমন যেন ছায়াময়, ঝাপসা লাগছে। কেউ আমাকে তাড়া করছে। কেউ না, কারা। ওরা একদল। তাদের মুখ আমি দেখতে পাইনি। আমাকে লক্ষ করে পাথর ছুঁড়ছেচারপাশে বোমাবাজি চলছে। একবার ধরা পড়লে জীবনের আশা শেষ। আমি জানি না কেন ওরা আমাকে ধরতে চাইছে। এই গলিটাও অচেনা লাগছে। ট্যাক্সি চালানোর সুবাদে কলকাতার প্রায় সব রাস্তাঘাট আমার চেনা হয়ে গেছে। এটা চিনতে পারছি না কেন? এটা কলকাতা নয় ? তাহলে কি অন্য কোন শহর? আমার অচেনা কোন জায়গা? অন্ধকারে ঠিক বোঝাও যাচ্ছে না। সামনে উঁচু মত কালো ছায়া আকাশে উঠে গেছে। এটা কি কোন উঁচু বাড়ি ? বাড়ি কি এতো সরু হবে ? উরিব্বাস, এতো একটা সিঁড়ি। উপরে উঠে গেছে। কিছু না ভেবেই সিঁড়ি বেয়ে উপরে উথতে লাগলাম। মাথায় আসছে না, এমন জায়গায় এই রকম সিঁড়ি কিভাবে এল? কি কাজে লাগে? আরে, উঠছি তো উঠছই, সিঁড়ির শেষ নেই যেন। এও আবার হয় নাকি? আমি চলেছি কোথায়? আচমকা সিঁড়ি ফুরিয়ে গেল, পায়ের নিচে আর কিছু নেই। অত উঁচু থেকে আমি নিচে পড়ছিহালকা লাগছে নিজেকে, মুক্ত লাগছে।
 
ধড়মড় করে জেগে উঠলাম। সারা গা ঘেমে গেছে। কেমন অবশ লাগছে। জল তেষ্টা পেয়েছে খুব। ঘড়ির দিকে তাকালাম। বিকেল পাঁচটা দশ। বাইরে আলো এরমধ্যেই অনেকটা কমে গেছে। কয়েক ঘণ্টা টানা ঘুমিয়েছি তাহলে। যতটা ফ্রেশ লাগার কথা, ততটা কিন্তু লাগছে না। মাথাটাও কেমন ভারী লাগছে, জ্বর আসবে নাকি? উফ, কাল যা ধকল গেছে। কিন্তু এইসময় শরীর খারাপ হলে চলবে না। বিছানা ছেড়ে চোখ মুখে জল দিয়ে এলাম। ঢক ঢক করে অনেকটা জল খেলাম। একটু ভালো লাগছে এবার। এবার ডায়েরীটা নিয়ে বসতে হবে। ওটাতে যদি কাজের কিছু পাওয়া যায়।
 
নিজের চিন্তা ভাবনায় আমি নিজেই অবাক হয়ে যাচ্ছি। আদতে বিহারের বাসিন্দা হলেও ছোটবেলা থেকে কলকাতায় আছি। মাধ্যমিকটা পাশ করেছিলাম কোনরকমে। বাংলা লিখতে পড়তে জানি। পড়াশোনা আর বেশিদূর এগোয়নি। এদিক সেদিক করে কয়েকটা বছর কাটিয়ে দিলাম। তারপর এই ট্যাক্সি। একটা বাড়িতে ছোট একটা ঘরে ভাড়া থাকি। বাড়িওয়ালা দুই বুড়োবুড়ি। এদেশে তাদের আর কেউ নেই, ছেলে বাইরে কোথায় থাকে। বছরে দুবার বাবা মাকে দেখতে আসে। আমি বেশ আরামেই আছি এখানে। রান্না করতে হয় না, কাছেই একটা হোটেলে খেয়ে নিবউ বাচ্চা অবশ্য বিহারে থাকে। ছেলের বয়স তিন আর মেয়ের পাঁচ। ট্যাক্সি চালিয়ে যা হয়, তাতে মোটামুটি চলে যায়। মাঝে মাঝে দেখতে যাই ওদের। তখন বউয়ের শরীরটা ছিঁড়ে ফুঁড়ে একাকার করে দেই। ও অবশ্য চিমসে টাইপের, খুব মজা নেই। তবু অনেকদিন ও উপোষী থাকায় ভালই জমে যায়। শরীরের খিদে মেটাবার একটা উপায় আমি এখানেও করে রেখেছি। যে হোটেলে খাই, সেখানকার রাঁধুনিমাগী পেটের খিদে ছাড়াও আমার শরীরের চাহিদা মেটায়। বিধবা। নাম রমা। মাঝে মাঝে আমার খাবার পৌঁছে দেয়। চল্লিশ বছর বয়স হলেও গতর একখানা। একটু ভারীর দিকে। শ্যামলা মাজা গায়ের রঙ। যৌবনের ছলাকলায় একেবারে ওস্তাদ। কামবাই উঠলে সামলানো মুস্কিল। পাকা তালের মত ওর মাইয়ের খাঁজে মুখ ডুবিয়ে শরীরের জ্বালা ভুলে যাই। কয়েক বছর ধরেই চলছে এই কীর্তি। ইদানিং দেখছি আমার প্রতি ওর ব্যাবহার কেমন একটু পালটে গেছে। লজ্জা লজ্জা ভাব এসেছে। টানাটানি করতে গেলে সামান্য বাধা দিচ্ছে নতুন বউয়ের মত। তাতে অবশ্য মজা আরও বেড়েছে। এক মেয়ের বিয়ে হয়ে দূরে শ্বশুরবাড়ি চলে গেছে। কদিন হল রমা আসছে না এদিকে, বলেছিল মেয়ের বাড়ি যাবে।
নাঃ, ডায়েরীতে মন দেওয়া যাক, কিছু বেরোয় কিনা।
 
শুরুতে নামধাম লেখা। অফিসের ঠিকানা। মোহিনী মুখার্জি। স্বামী তিমির মুখার্জি। মেয়েটার নাম টিনা। প্রায় কিছুই লেখা নেই। মাঝে মাঝে সামান্য।
 
এক জায়গায় লেখা দেখলাম
আমার সময় কাটবে কিভাবে? কাটানোর মত এখন তো একজনই আছে। অথচ যার থাকার কথা, সে তো কেবল টাকা নিয়েই ব্যস্ত। আচ্ছা, তিমির কি কিছু বোঝে না? ও কি কোন সন্দেহ করে?
 
এক জায়গায় দেখলাম
এভাবে আর লেখা যাবে না। আজ একটু হলেই দেখে ফেলছিল ও। ভাগ্যিস, মেয়ে এসে ডেকে নিয়ে গেল। এখন থেকে ও বাড়িতে না থাকলে তবেই লিখব। এখানেই তো নিজের কথা একটু বলতে পারি। অবশ্য আর একজন আছে।
 
নাঃ, এভাবে এলোপাথারি ভাবে পড়ে কোন লাভ নেই। একটু একটু করে পুরোটা পড়তে হবে। সময় লাগবে একটু, তা লাগুক। কিন্তু যত পড়ছি তত পড়ার গতি বেড়ে যাচ্ছে, এতো মধুর প্রেমকাহিনী। সাক্ষাৎ সিনেমা। গতকালের কথা দেখলাম লিখেছে। কখন লিখল? সকালে? হবে হয়তো। জিনিসটাকে সাজিয়ে গুছিয়ে মোহিনী মাগীর ভাষায় দাঁড় করালে অনেকটা এরকম হবে...  
   
ওফ, সত্যি আজ ধকল গেল খুব। ট্যাক্সি তা না পাওয়া গেলে কি যে অবস্থা হত কে জানে। বড়সাহেবের পাল্লায় পরে ...উফ, বুড়োর শক্তি আছে বটে। প্রতিদিন এই এক বায়না হয়েছে ওভারটাইম করতে হবে। কেউ কি বোঝে না? সবাই সব বোঝে।  কিন্তু কে আর কি বলবে? বেসরকারি চাকরি করতে এসে কে তার মালিকের অন্যায় আব্দারের বিরুদ্ধে যাবে? শেষে চাকরিটা যায় আর কি?
তবে এটা ঠিক এই কোম্পানিতে চাকরির পর থেকে আমার সময় ভালই কাটছে। সেই এক সংসার সামলানো আর রাতে তিমিরের কাছে শরীর দেওয়া। জীবন কেমন একঘেয়ে হয়ে উঠেছিল। আমার এই শরীরের আবেদন যে কত মারাত্মক ছোটবেলা থেকেই তা টের পেয়েছি। সেই ছোট বয়সেই কতবার এ-ও নানা অজুহাতে গায়ে হাত দিয়েছে। জামাইবাবু কতবার জড়িয়ে ধরে টিপেছে। বাসের ভিড়ে তো কত হাত নানা ভাবে পিঠে, কোমরে, পাছায় ঘুরে বেরায়। খুব ভিড়ে কতবার বাঁড়ার ছোঁয়া পেয়েছি।  এসব অভ্যাস হয়ে গেছে। সত্যি বলতে কি আমিও বেশ উপভোগ করি ব্যাপারটা। পাড়ার বখাটে ছেলেরা যখন আমাকে দেখে শিস দিত, নানা রসালো কথা বলত, আমি মনে মনে হাসতাম। বেচারারা ঘুমুতে পারে নাভাল করেই জানি আমাকে ভেবে ওরা কতবার বাথরুমে ছোটে।
দশ বছর আগে যখন আমার বয়স ছাব্বিশ, তিমিরের সাথে বিয়ে হয়। ওর বয়স তখন পঁয়ত্রিশ, বাবা মা বেঁচে নেই। একটা এক্সপোর্ট ইম্পোরট কোম্পানিতে কাজ করত। তত বড় কিছু নয়। তবু ভালই আয় ছিল। দিনে দিনে কাজ বেড়েছে, তার সাথে পাল্লা দিয়ে বেড়েছে আয়। তখন আমি গৃহিণী। বিয়ের দু বছরের মাথায় টিনা হল। তখন থেকে তিমির যেন আরও কাজ পাগল হয়ে গেল। খালি টাকা আর টাকা। সঙ্গে শুরু হল দেশের বাইরে, কখনও রাজ্যের বাইরে ছোটা। বেশিরভাগ সময়ই বাইরে থাকে। প্রথমদিকে বাপের বাড়ির লোক এসে থাকত আমার সাথে। কিন্তু পরে আমার অভ্যেস হয়ে গেল। তাই ওদেরকে আসতে বারন করে দিলাম। নিরাপত্তা নিয়ে খুব চিন্তা ছিল না। একজন দারোয়ান আছে, বিহারী। তাকে অবশ্য কাল ইচ্ছে করেই ছুটি দিয়েছিলাম। তিমির অবশ্য পাড়ার ক্লাব আর পার্টি তহবিলে ভাল রকম চাঁদা দেয়। সশরীরে না থেকেও বড় মাথা। আমার কিন্তু সমস্যা হল অন্য জায়গায়। জানি না সন্তান হবার পর শরীরের চাহিদা আরও বাড়ে কিনা, আমার তো কাম পিপাসা খুব বেড়ে গেল। মেয়েকে নিয়ে তিমির বলত বাড়িতে লক্ষ্মী এসেছে। কিন্তু বুঝত না আমার ভেতর থেকে লক্ষ্মী বিদায় নিচ্ছে।
তাই যখন রাহুল আমার সাথে শারীরিক সম্পর্ক করল আমার মোটেও খারাপ লাগেনি। দিনের পর দিন সেক্স বুভুক্ষু থাকার পর রাহুল যেন গায়ের জ্বালা জুড়িয়ে দিলসেও প্রায় চার বছর আগের কথা। আমার মেয়ের প্রাইভেট টিচার হয়ে রাহুল প্রথম এসেছিল এ বাড়িতেআমার চেয়ে বছর পাঁচেকের ছোট। তখন পি এইচ ডি করছে। মেসে থাকে। বাড়ি জলপাইগুড়ি। আমার এক মামাতো ভাইয়ের চেনাজানা। সে-ই পরিচয় করিয়ে দিয়েছিল। মেয়েকেও দেখলাম ও নতুন স্যারকে পছন্দ করেছে। প্রথমদিকে রাহুল ভাল করে তাকাতই না আমার দিকে। হয়ত খুব লজ্জা পেত। আমিই গায়ে পড়ে আলাপ জমাতে চেষ্টা করতাম। একা একা সময় কাটে না আমার। বিশেষ পাত্তা না দেওয়ায় আমার জেদ চেপে গিয়েছিল। ব্যাপারটাকে চ্যালেঞ্জ হিসাবে নিলাম। কত বড় বড় মুনি ঋষি দেখলাম। আমি কিনা একটা বাচ্চা ছেলের কাছে হেরে যাব?
চ্যালেঞ্জ জিতেছি আমি। প্রথম চালেই বাজিমাত। একদিন টিনার পড়াশোনা শেষ কার্টুন দেখছে। আমি মাষ্টারমশাইকে চা দিতে গেলাম। ইচ্ছে করে বুকের কাপড় সামান্য সরিয়ে ওর প্রতিক্রিয়া দেখলাম। বেচারা আর চা খাবে কি? লো-কাট ব্লাউস এর ফাঁক দিয়ে যখন মাই বেরিয়ে আসার চেষ্টা করছে ও চায়ে মুখ পুড়িয়ে এক কাণ্ড করে বসল। পরিকল্পনা মত আমি আমার পরের পদক্ষেপ নিলাম। জানতাম এই উস্কে দেবার ফল কি হতে পারে। আজ যদি ও আমার গায়ে হাত দেবার সুযোগ পায় ছাড়বে না। আমি ঘরে গিয়ে উফ করে চেঁচিয়ে উঠলাম। টিনা ছুটে এল। সঙ্গে তার স্যার।
-কি হয়েছে বৌদি?
-এই দেখনা, পা পিছলে পড়ে গেলাম। দেখ তো একটু। মামুনি তুমি টিভি দেখ গিয়ে।
সত্যি, সেদিন আমার পা পিছলে অন্য রাস্তায় চলে গেছিল। শুধু পা নয়, শরীর, মন...সব কিছু।
-ঠিক আছে, মা। কাকু তুমি মাকে চেক করে দেখ।
সেদিন আমার শোবার ঘরে আমার চেয়ে ছোট এক ছেলেকে আমি অনেক কিছু শিখিয়েছিলাম। প্রাইমারি থেকে শুরু করে স্কুল টপকে কলেজে পৌঁছে দিয়েছিলাম। সেই শুরু। তারপর থেকে সময় সুযোগ পেলেই...সেদিনের সেই শিশু আজ চোদন মাষ্টার বিভিন্ন ভঙ্গিতে সেক্স করতে পারে। নিত্য নতুন পরীক্ষায় বিশ্বাসী। আধুনিক পর্ণ মুভি দেখে নানা রকম ভঙ্গি আমার ওপর তা প্রয়োগ করতে চায়। একদিন বলেছিল মেসে বসে ও হোমওয়ার্ক করে, আর এখানে এসে কতটা শিখেছে তার পরীক্ষা দেয়। আমার কাছে দশে সাত আট পায়। আমাকে সমানে তৃপ্তি দিয়ে চলেছে। ভাবছি, ওর মাইনে বাড়ানো দরকার, একসাথে দুটো কাজ সমান দক্ষতায় করে যাচ্ছে। আজ এইরকম পরিবেশে, এই আবহাওয়ায় ওকে সারারাত কাছে পাব একথা ভাবতেই আমার বুকে দোলা লাগলো। এর আগে বার দুয়েক এখানে থেকেছে ও। তখন দারোয়ান এর ছুটি। রাতের বেলা আসে, কেউ বুঝতে পারে না। টিনা কে তখন ওর দাদু দিদার কাছে রেখে আসি।
বৃষ্টিতে অনেকটা ভিজে গেছিলাম। ট্যাক্সিটা না পেলে অসুবিধা হত খুব। ট্যাক্সিওয়ালার চাউনি কেমন যেন। ভেতর পর্যন্ত সব যেন দেখছে। একটু ভয় পেলাম। কিছু করলে রক্ষা করবে কে? কেউ তো রাস্তায় নেই। নাঃ, কিছু করল না অবশ্যতাড়াতাড়িই বাড়ি পৌঁছে দিল। আমি ছুট লাগালাম। তিমির বাইরে গেছে দিন কয়েকের জন্য। টিনাকে মামাবাড়ি দিয়ে এসেছি। চিন্তা নেই কোন। সুখ ভাল জমে উঠবে। আমার কাছে আজ এক যেন বিশেষ দিন। বৃষ্টি তা যেন বাড়ল আরও। ড্রয়িংরুমে ঢুকতেই রাহুল আমার কোমর জড়িয়ে কাছে টেনে নিল।
[+] 1 user Likes @sagar's post
Like Reply
#5
চতুর্থ অধ্যায়
“কি ম্যাডাম, চিনতে পারছেন?”
“না তো, কে আপনি?”
ম্যাডামের বসার ঘরে বসে রোববারের বিকেলে কথা হচ্ছিল। এক বুড়ো দারোয়ান গেটের পাহারায় ছিল। ম্যাডাম এর সাথে খুব দরকারি কথা আছে, এই অতি সত্যি কথাটা তাকে বোঝাতে খুব বেগ পেতে হয়নি। আমার বাড়ি বিহারে শুনে খুব খুশি সে, তার বাড়িও ওই মুলুকে কিনা। কলকাতার নিন্দা করল খুব, নেহাত কাজের জন্য এই পোড়া শহরে এখনও পড়ে আছে, নইলে কবেই দেশে ফিরে যেত। কলকাতা বহুত খতরনাক জায়গা আছে, আমি এখনও বাচ্চা, তাই আমার সাবধানে থাকা উচিত... এইসব নানা রকম উপদেশ দিল। আমি হু হু করে তার কথায় সায় দিলাম।
“যা বাবা, চিনতে পারছেন না? আমি সেই ট্যাক্সি ড্রাইভার”  
“সেই ট্যাক্সি ড্রাইভার মানে কি? আপনি ভেতরেই বাঁ ঢুকলেন কিভাবে?”
“উফ, সত্যি...তা অবশ্য মনে না থাকারই কথা... আপনি তখন খুব ব্যস্ত ছিলেন কিনা... ফোনে কথা বলছিলেন... হি হি... মনে করুন, এক ঝড় জলের সন্ধ্যা... ধর্মতলার মোড়...”
মনে হল একটু কেঁপে উঠলেন।
“ওঃ হ্যাঁ, মনে পড়েছে। তা, কি চান আপনি?”
মনে মনে বললাম, চাই তো অনেক কিছু, আর নিয়েও ছাড়ব সব, কড়ায়গণ্ডায়, সুদে আসলে... মুখে বললাম-
“যাক, মনে পরেছে তাহলে। আসলে, ম্যাডাম, আপনাকে একটা জিনিস ফেরত দিতে এলাম। আপনার পার্সটা ট্যাক্সিতে ফেলে এসেছিলেন”
আমি ব্যাগটা বার করলাম।
“ওহঃ, ওটা এনেছেন? থ্যাংকস দাদা। আমি সত্যি খুব চিন্তায় ছিলাম”
মুখ দেখে মনে হল হাঁফ ছেড়ে বাঁচলেন। আমার দিকে হাত বাড়ালেন।
“আস্তে... আস্তে... অত তাড়াহুড়ার কি আছে? জিনিস আপনি ঠিক পেয়ে যাবেন... তবে” ...আমি বাঁ চোখ টা একটু সরু করলাম।
“তবে? ওহ হ্যাঁ... বুঝেছি... আপনি যে উপকার করলেন, বলুন কত দেব?”
“ছিঃ ম্যাডাম, এই সামান্য কাজের জন্য আমি টাকা নেব? রাম রাম। এটা তো আমার... কি বলে... কর্তব্য...”
“তবে? তবে কি চান?”
“না, মানে, আমার কাছে আরও একটা জিনিস আছে... তবে হ্যাঁ, সেটা কিন্তু অমুল্য...” আমি হাসলাম।
“ক্কি... কি জিনিস?” উত্তেজনায় মাগীর গলা কাঁপছে। কপালে বিন্দু বিন্দু ঘাম। ফের বললেন-
“কি হল? কি জিনিস বলুন?”
খুব শান্তভাবে আমি বললাম- “একটা ডায়েরী”
“কি বললেন? ডায়েরী? হায় ভগবান, কোথায় পেলেন ওটা? দিন দাদা, প্লিজ”
মনে মনে হাসলাম। সবে তো শুরু। এরপর প্লিজের বন্যা হবে।
“দিচ্ছি দিচ্ছি... দেব বলেই তো এসেছি। তবে কিনা ওই যে বললাম, এ যে অমুল্য রতন”
“প্লিজ, দিন ওটা। কি চান আপনি বলুন, আমার দেবার উপায় থাকলে আমি নিশ্চয়ই দেব...”
উপায় আপনার আছে, মনে মনে বললাম আমি...বেশ ভালো করেই আছে... লোভে আমার গলা বুজে এলো। আমার চোখমুখের তখন যে ছবি, তা সিনেমার যে কোন ভিলেন এর চরম আকাঙ্খিত বস্তু।
“ম্যাডাম, আমি বেশি কিছু চাই না... যা চাই তা আপনি অনায়াসেই দিতে পারেন, আর খুব সহজেই আপনি আপনার জিনিস ফিরে পেতে পারেন... শুধু কিছু টাকা আর আপনার ওই শরীরটা... উফ, বিশ্বাস করুন, যখন দেখেছি তখন থেকেই দিওয়ানা হয়ে গেছি আপনার। মাত্র এই দুটো জিনিস পেলেই আমি চলে যাব... আপনই বলুন না, খুব বেশি কি চেয়েছি আমি?” বাম চোখটা আবার একটু ছোট করে বললাম “আর এ কি অন্যায্য চাওয়া নাকি? দুটোই আপনার এতো আছে, যে একবার কেন, বারবার দিয়েও ফুরাবে না...”
লোভী শয়তানের মত দাত বের করে আমি হাসলাম।
“কি বললেন আপনি?” উনি চিৎকার করে উঠলেন। “এতো সাহস আপনার? যান বেরিয়ে যান। কে বলেছে ওটা আমার ডায়েরী? চাই না আমি ওটা। যান এখান থেকে। দারোয়ান...”  
“ওকে ম্যাডাম। উঠি তাহলে। আপনার নয় বলছেন? তাহলে তিমিরবাবুর চেনা কারো হবে, তাকেই দিয়ে দেব। বিরক্ত করলাম, দুঃখিত। আচ্ছা, উঠি তাহলে...”
আমি উঠে দাঁড়ালাম।
“দাদা, শুনুন...”
গলায় আর আগের জোর নেই। বার দুই ঢোক গিলে বললেন-
“আমি...আমি আপনাকে টাকা দিতে পারি...বলুন কত টাকা...কিন্তু আর কখনও এদিকে আসবেন না... কথা দিন”
এই তো, পথে আসছে মাগী। এর মধ্যেই তড়পানি শেষ নাকি?
“হে হে...ভাল বলেছেন...আর অন্য প্রস্তাব টা...” আমি ফের বাঁ চোখটা একটু ছোট করলাম।
“প্লিজ...প্লিজ...এই দাবি করবেন না...আমি আমার স্বামীর সাথে বেইমানি করতে পারব না...”
“ওহ সরি...সত্যিই আপনাকে এরকম বাজে প্রস্তাব দেওয়া উচিত হয়নি আমার। সরি...” বলে নিজের গালে ঠাস ঠাস করে দুটো চড় কষালাম।
ম্যাডাম অবাক হয়ে তাকিয়ে রইলেন। বুঝতে পারছেন না কোনদিক থেকে আক্রমন আসবে। অসহায়ের মত মুখের ভাব।
“ঠিক আছে ম্যাডাম ... ওহ, বেইমানির কথায় একটা কথা মনে পড়ে গেল... শালা, আমারও হয়েছে এই এক দোষ, মাথায় অন্য কিছু থাকে না, খালি এইসব চিন্তা...” নিজের মাথায় একটা গাট্টা মারলাম। “আজও কি ওই রাহুল চোদনা আসবে নাকি? হেভি জমবে কিন্তু মাইরি। আর হ্যাঁ, অফিসের বড়বাবু থেকে সবসময় সাবধান, কোনদিন কি করে বসে, বলা যায়?”
পাথরের মূর্তির মত উনি স্থির হয়ে গেলেন। মুখ আপনা আপনিই হাঁ হয়ে গেল। আমি ইচ্ছে করলেই আমার কাজ শুরু করতে পারি, অনায়াসেই এখন তার শরীরের অমৃত খেতে পারি, তার পক্ষ থেকে কোন প্রতিরোধ কাজ করবে না জানি। তবু আমি একটু খেলতে চাই, শেষ ডোজ বাকি আছে এখনও।
“আমি আবার বাচ্চাদের খুব ভালবাসি জানেন...দেখলেই কিছু দিতে ইচ্ছে করে। তা, সবসময় তো আর সেটা সম্ভব হয় না... আপনার একটা ছোট মেয়ে আছে না? আপনি খুব ভালবাসেন...আপনি মা, আপনি তো বাসবেনই, আমি পর্যন্ত ওকে ভালোবেসে ফেলেছি...এই দেখুন, ওভাবে চমকে গেলে হবে? আমি তো ওর কোন ক্ষতি করব না, আহা ওই টুকু শিশু...কি ফুটফুটে... ভালবেসে ওর জন্য একটা ছোট্ট উপহার এনেছি, আপনি বললেই দিয়ে দেব, দেখবেন ও দারুন পছন্দ করবে। দেখবেন নাকি জিনিসটা একবার?”
মোবাইল বের করে রেকর্ডটা অন করে দিলাম। বিস্ফারিত চোখে দেখছেন ম্যাডাম, বিশ্বাস করতে পারছেন না, এসব বাস্তবেই  ঘটছে কিনা...
“আপনি...আপনি.....মানে, সেদিন রাতে... ওহ মাই গড...”
“ধরেছেন ঠিকই, সেদিনের সামান্য একটু কষ্টের জন্যই না আজ কেষ্ট, থুড়ি রাধাকে পেতে চলেছি। তবে যাই বলুন ম্যাডাম, ওই রকম লীলাখেলা আমি আগে কখনও দেখিনি। কবার যে খিঁচেছি, জানা নেই। তবে একথাও ঠিক, ওই বোকাচোদার চেয়ে একটু হলেও বেশি সুখ যদি আপনাকে দিতে না পারি, আমার নাম রাখবেন তিমির” নিজের কথায় হো হো করে হেসে উঠলাম। “আমি গ্যারান্টি দিয়ে চুদি ম্যাডাম, বিফলে মুল্য ফেরত”
“আপনি প্লিজ এভাবে আমার সর্বনাশ করবেন না, আপনার পায়ে পড়ি প্লিজ...”
একটা ফাঁদে পড়া হরিণীর মত অবস্থা হয়েছে ম্যাডামের। আমি সেটা তারিয়ে তারিয়ে উপভোগ করছি। সুন্দরী অহংকারী মাগী জালে পড়েছে, নিজেকে নিঃশেষে বিলিয়ে দেওয়া ছাড়া অন্য কোন উপায় নেই আর। তার চোখে একসাথে ফুটে উঠল আতঙ্ক, ভয়, পাপবোধ আর একরাশ দ্বিধাদ্বন্দ্ব। মন চাইছে না, শরীর তো নয়ই, তবু প্রতিবাদের ভাষা জানা নেই, প্রতিরধের উপায় নেই। আমার এতো ভালো লাগলো, এতো উত্তেজনা বুঝি মাগীর গাঁড় ফাটিয়েও হবে না।
“আহ, আপনি এভাবে দেখছেন কেন ব্যাপারটা? বরং ভেবে দেখুন, এই পরিবারের জন্য কত মহান এক কাজ করেছি আমি। সবার জন্য গিফট এনেছি আমি... আর যে সে গিফট নয়, এর মূল্য শুধুমাত্র টাকায় শোধ হয় না... আপনার জন্য পার্স, তিমির বাবুর জন্য ডায়রি আর আপনার ছোট্ট সোনামনির জন্য লীলাকেত্তন। কোথায় আপনি নিজেই আমাকে আপনার দোকানের সবরকম ধন দৌলত খুশি মনে উজাড় করে দেবেন, তা না, আমাকে জোর করতে হচ্ছে। সত্যি, আপনি না... আজ তো পুরো বাড়ি ফাঁকা থাকবে, হে হে...তাই না? না না ফাঁকা কেন? তুমি আর আমি, আমি আর তুমি...আহ কি মজা। আজই বউনি হোক...”  
আজ? ওহ প্লিজ, আজকের দিনটা ছেড়ে দিন, অন্য কোন দিন... বাড়িতে মেয়ে আছে...”
মোহিনীর কাতর আর্তি আমার কানে  কাম আর্তির মত শোনাল। মনে হল, আমি এক রাজা, অন্য রাজ্য থেকে রাণীকে জয় করে এনেছি, এবার তাকে ভোগের পালা। আজ চরম ভাবে ভোগ করব। ভায়াগ্রা তো আছে, আরও যা পাব, সবের পরীক্ষা নিরীক্ষা হবে এই মাগীর উপরে।
“কি বলছেন ম্যাডাম? উপোষীকে না খাইয়ে রাখতে আছে কখনও? আপনি না বাঙালি বধু? কোথায় অতিথির খিদে তেষ্টা মেটাবেন... আর মেয়েকে নিয়ে ভাবছেন? সে সমস্যা তো আগেও ছিল, তখন কি করতেন একটু ভাবুন, নেহাত বয়স কম, নইলে তাকেও এক বিছানায় ডেকে নিতাম... সমস্যার সমাধান... হি হি... আপনার সিল তো সবকটাই খোলা হয়ে গেছে... দেখি যদি এখনও কোন কিছু বাকি থাকে... আছে নাকি কিছু বাকি এখনও? সব দরজার তালা ভেঙ্গেই ডাকাত ঢুকেছে নিশ্চয়ই... অবশ্য, আপনার মত মাগী পেলে কেউ কিছু আস্ত রাখবে নাকি? ভেঙ্গে চুরে সব শেষ করে দেবে... নাকি এখনও কিছু বাকি আছে? দেখা যাক, কোন নতুন রাস্তা খুজে পাই কিনা... নতুন কোন দরজা ভেঙ্গে গুপ্তধনের খোঁজ পাই কিনা...”

ঠিক এই সময় পর্দা সরিয়ে ঘরে একটি মেয়ে ঢুকল। ছবিতে যা দেখেছি, বাস্তবে টিনা তার থেকেও সুন্দর। বড় হলে মায়ের মতই যে হবে তাতে কোন সন্দেহ নেই, বরং মায়ের এক কাঠি ওপর দিয়ে যাবে। এই বয়সেই যা লোভনীয় শরীর বানিয়েছে একখানা। ছবিতে বুক পর্যন্ত দেখেছিলাম, বুকের গঠন ঠিকমত বুঝতে পারিনি। আজ এই মুহূর্তে আমি বিশ্বাস করলাম, ছবি দেখে যে কেবল মানুষের মন বোঝা যায় না, তাই নয়, সময় বিশেষে দেহের কাঠামও ধরা যায় না। অসাধারন লাবণ্যময়ী নিষ্পাপ মুখ, আর বুকে ঠিক মাঝারি ধরনের খাড়া খাড়া দুটো বেলের সাইজের মাই দেখে কে বলবে এর বয়স মাত্র আট? আমি নিজের অজান্তেই ঢোক গিললাম... বড় হলে আহা কি মাল হবে... মা ও মেয়েকে একসাথে এক বিছানায়...।
নাঃ, আপাতত জরুরি কাজের কথায় আসি।  
“খুকুমনি, তুমি গান শুনতে ভালবাস না? আমি জানি সোনা... তাই দেখ, তোমার জন্য একটা কি সুন্দর গানের উপহার নিয়ে এসেছি... তোমার মা দিতে দিচ্ছে না”
টিনা ভীত চোখে একবার আমার দিকে একবার মায়ের দিকে তাকাল। চোখে আতঙ্ক...
মোহিনী এতক্ষন নির্বাক চোখে সব দেখছিল। এবার ভাঙ্গা ফ্যাসফ্যাসে গলায় মেয়েকে বলল-
“সোনা, আজ তুমি মামা বাড়ি যাবে?”
মোহিনী ম্যাডামের বেডরুমে হালকা নীলাভ আলো। সেই আলোয় ওনার গোলাপি শাড়ি বেগুনি দেখাচ্ছে। ব্লাউজও গোলাপি রঙের, ব্রা বুঝতে পারছি না। মুখ নিচু করে বসে আছেন।  আমি এক দৃষ্টিতে তাকিয়ে আছি তার দিকে। শিকার কাছে পাবার মজা উপভোগ করছি। একটু পরেই চরম ভাবে সম্ভোগ করব এই গরম মাগীকে।

বাইরে আজও দুর্যোগের ঘনঘটা। জোর বৃষ্টির বিরাম নেই।কিছুক্ষন আগেই টিনাকে মামাবাড়ি পৌঁছে দেওয়া হয়েছে আমার ট্যাক্সিতে করে, তখন অবশ্য আকাশের এমন মুখভার ছিল না। অল্প রোদ ছিল, বৃষ্টি নেমেছে ফেরার পথে। একেবারে সেদিনের মতই। ট্যাক্সি চালানোর সময়ই খেয়াল করেছি বাঁড়াটা কখন থেকে ঠাটিয়ে উঠছে, তারপর থেকে সে একভাবেই দাঁড়িয়ে আছে। একটুও শিথিল হয়নি, মাঝে মাঝেই কেঁপে কেঁপে উঠে তার অবস্থার জানান দিচ্ছে। আমার অবশ্য ভায়াগ্রার বড়ি খওয়া হয়ে গেছে, সাথে আর একটা অন্য ওষুধ, যাতে নাকি অনেক সময় ধরে রমণ করা যায়, রতিকাল হয় অনেক দীর্ঘ। মোহিনীকে উলটে পালটে ভোগ করার কথা ভেবেই যেন আমার গাড়ির স্পীড বেড়ে গেল। রমা অনেকদিন কাছে নেই... যদিও এর কাছে রমা কোনদিন পাত্তা পাবে না, তবু তো একজন চোদনসঙ্গী ছিল...  অনেকদিন না চুদে চুদে আমার অবস্থা হয়েছে ক্ষুধার্ত বাঘের মতই। আজ তাই আয়েশ করে প্রান ভরে মোহিনীর যৌবনের সব রস নিংড়ে নেব, সব মধু শুষে নেব।

মোহিনী কি ভাবছে কে জানে? সেদিন তো এই সময় ওনার তর সইছিল না, বাড়ি পৌঁছানোর জন্য কি পাগল তখন, কখন গিয়ে গুদে বাঁড়া নেবে সেই চিন্তায় ছিল বিভোর। আজ সেই একই পরিবেশে, একই সময়ে তার চিন্তা ধারা সম্পূর্ণ অন্য খাতে বইছে। যা খুশি ভাবুক গিয়ে। তবে একটা কথা ঠিক, মাগী যে চোদন অভিজ্ঞ, সে তো আমি জেনেই গেছি। শুধু যে নিজের স্বামীই এর গুদ ফাটিয়েছে, তা তো নয়, অফিসের বস গুদ মন্থন করেছে, আর রাহুল তো আছেই। আরও কতজনের সাথে যে এর লীলাখেলা আছে, তা কে জানে ? তাই ঠিক করলাম, এতো লোকের বাঁড়া যে নিজের সব ফুটোয় নিয়েছে, যদি সে আমার সাথে বেগরবাই করে তাহলে সমুচিত শিক্ষা দেব। প্রয়জনে রাফ  হতে হবে, তাতে যা হবার হবে। কোন ছাড়াছাড়ি নেই, এমন তো নয় যে মাগী এই প্রথম পরপুরুষের চোদন খাচ্ছে।

যা বলছিলাম, এই বাড়িতে আজ আমরা দুজন, শুধুমাত্র দুজন। আজ আবার নতুন করে মোহিনীর সোহাগ রাত। দারোয়ানের ছুটি, মালতি নেই, সে থাকে না, কাজ করে চলে যায়। রোববারের সন্ধ্যাটা স্মরণীয় করে রাখতে চাই আমি।

আমার জামা প্যান্ট খুলে ফেললাম। পরনে শুধু একটা জাঙ্গিয়া। ম্যাডামের পাশে বসে ধীরে সুস্থে আমি চিবুক তুলে মুখ তুলে ধরলাম। যেন বাসর রাতে আমি নতুন বউয়ের মুখ দেখছি। নিশ্চিন্ত মনে যার গোপন সব গুহায়, সব গুপ্ত অলিগলিতে আমি বিচরন করতে পারি। কিন্তু মাগী কি সাহজে ধরা দিতে চায় ? মুখটা শক্ত করে রইল। বোধ হয় ভাবতেই পারছে না আমার মত এক সামান্য ট্যাক্সি ড্রাইভারের কাছে এভাবে নিজেকে সপে দিতে হবে। এরকম হলে বাধ্য হয়ে জোর করতে হবে আমাকে। এই ডবকা মাগীকে খেলিয়ে খেলিয়ে যেভাবে আমার জালে তুলেছি, ঠিক সেভাবেই খেলিয়ে ভোগ করতে হবে সারারাত ধরে, আমার হাতে এখন অনেক সময় পড়ে আছে, ব্যাস্ত হবার কিছু নেই।  

আমার মুখ কাছে আনতেই চোখমুখ কুঁচকে ফেললেন। ঠোঁট শক্ত করে রইলেন। আমি নিঃশব্দে হাসলাম। কোঁচকানো এই মুখ চোখ আমি সোজা করতে জানি, ভালো করেই জানি কিভাবে বাঁকা জিনিস সোজা করতে হয়। আমার মুখ আরও কাছে নিয়ে এলাম। কোন সুন্দরী মহিলার মুখের এতো কাছে আমি কখনও মুখ আনিনি। উনি পেলেন আমার গরম নিঃশ্বাস, আর আমার নাকে এলো এক সুন্দর মিষ্টি গন্ধ। যেন কোন ফুলের গন্ধ শুঁকছি, সেভাবে প্রান ভরে আমি ম্যাডামের গন্ধ নিলাম। আমি ঠোঁটের লিপিসটিকের ঘ্রান নিলাম, চোখ বুজে থাকায় উনি বুঝতে পারছিলেন না আমার মুখ এখন কত কাছে আছে। কিন্তু গরম নিঃশ্বাসের ছোঁয়া পেতেই উনি চোখ খুললেন, মুখে এক অস্ফুট আওয়াজ করে পিছিয়ে গেলেন। এই লুকোচুরি খেলা আমার বেশ ভালো লাগলো। ধর তক্তা মার পেরেক, এই নীতিতে আমি বিশ্বাস করি না। ঠিক মত খেলাতে জানলে মাগী নিজেই আমার কাছে ধরা দেবে, আমাকে কিছু করতে হবে না, শুধু একটু ভালো করে খেলা। আর পিছিয়েই বাঁ কোথায় যাবেন ? এই তো বিছানা। এই বাইরে তো যাওয়া যাবে না, তবে যে খেলা থেকে আউট। হা হা।  পেছতে পেছতে ওনার পিঠ থেকে গেল খাটের শেষ প্রান্তে নক্সা করা কাঠের সীমানায়।  আর পেছবার জায়গা নেই। পালাবার পথ নেই। শিকার ফাঁদে পরেছে। এবার তো জমবে আসল খেলা।  

আমি আলতো করে আঙ্গুল বোলাতে থাকি মোহিনীর কপালে, গালে, ঠোঁটে , কানের লতিতে। উনি শিউরে শিউরে উঠছেন। আমার আঙ্গুল ওনার চিবুক ছুয়ে আরও নিচের দিকে নামতে লাগলো। গলায় একটা মঙ্গলসুত্র। সেটাকে স্পর্শ করতেই আমার মনে হল কার ভোগের জিনিস কে খেয়ে যাচ্ছে। তিমির বাবু এখন কোথায়, কি করছেন কে জানে? উনি বুঝতেও পারছেন না এই ঝড় জলের রাতে এই রোম্যান্টিক পরিবেশে তার বউ অপরের ভোগে লাগছে। আমার শরীর শিরশির করে উঠল।
 
এবার আমি হাত বোলাচ্ছি তার সুগোল মাই জোড়ার ওপর। যদিও এখনও সে শাড়ি ব্লাউস পড়ে আছে, তবু এই আবরন ভেদ করে আমি তার মাইয়ের দৃঢ় সুন্দর গঠনের আভাস পাচ্ছি। আমি খুব আলতো করেই হাত বোলাচ্ছি, আমার আসল উদ্দেশ্য হল তার ভেতরের কাম উত্তেজনাকে জাগিয়ে তোলা। তাকে কামার্ত করে তোলা। যেন সে নিজে থেকেই আমার কাছে ধরা দেয়। নির্লজ্জের মত আমার বাঁড়াটা তার সব কটা গর্তে ঢোকানোর জন্য কাকুতি মিনতি করে। হাত আর একটু নিচে নামালাম। পেটের ওপরে। কোমল শাড়ি নরম পেটে জড়িয়ে আছে, আলতো করে সরিয়ে দিলাম সেটা। সেদিন সেই ঝড় জলের রাতে প্রথম তার এই পেট দেখেছিলাম, তাও একটু সময়ের জন্য বিদ্যুতের আলোয়। আজ তার বেডরুমে বসে আবার তার সুকোমল পেটখানা দেখার অভিজ্ঞতা হল।  

পেটের ওপর আমার স্পর্শ পেতেই ম্যাডাম কেমন ককিয়ে উঠলেন। পেটের মাংসপেশি শক্ত করতে চাইলেন। আমি আবার আলতো করে পেটের ওপর আমার হাত রাখলাম, আড়চোখে চেয়ে দেখি উনি দাঁত দিয়ে নিচের ঠোঁট কামড়ে ধরে প্রানপনে নিজেকে সামলাতে চাইছেন।
-কি ম্যাডাম, কেমন লাগছে ?
কোন উত্তর দিলেন না, কেবল মুখ দিয়ে একটা ঘরঘরে আওয়াজ বেরিয়ে এলো।
-চিন্তা নেই , আপনাকে আজ এমন সুখ দেব, আপনি সারাজীবন মনে রাখবেন। আর কাউকে নিজের এই সম্পত্তি দেবার কথা ভাবতেই পারবেন না,  হা হা।
আমার আঙ্গুল ম্যাডামের পায়ে ঘুরে বেড়াচ্ছে। উনি পা দুটি টেনে নিতে চাইলেন। আমি বাধা দিলাম না, কতদূর আর টানবে?
বললাম-  আহ, একটু কোঅপারেট করুন না ম্যাডাম, এই সুন্দর পা কি টেনে নেবার মত জিনিস?

পা ছাড়িয়ে আমার আঙ্গুল ক্রমশ ওপর দিকে উঠতে লাগলো। আমার হাত শাড়ির ভেতরে। তার থাই দেখতে না পেলেও তার কোমলতা টের পাচ্ছি। বুঝতে পারছি, কি ভীষণ কামোদ্দীপক হতে পারে সেই থাই দুটো। আমার হাত যতই ওপরে উঠতে লাগলো, উনি ততই শিহরিয়ে উঠতে লাগলেন। নিজেকে ধরে রাখতে সব রকম চেষ্টাই চালাচ্ছেন, তার সকল সম্ভ্রম, মানইজ্জত আজ এক ট্যাক্সি চালক ভোগ করে যাচ্ছে, এই পরম সত্যিটা নিজের চোখে দেখছেন, তবু বোধহয় বিশ্বাস হচ্ছে না এই কালো রাত তার জীবনে সত্যিই ঘনিয়ে এসেছে কিনা। আমার হাত আর একটু ওপরে উঠে সেই মধুভাণ্ডের  কাছে পৌঁছুল। এখনও স্পর্শ করিনি , এর মধ্যেই ম্যাডাম উম্ম উম্ম করতে শুরু করেছেন। তার শরীর যেন কিছুটা ঢিলে হয়ে গেল।  

এবার আমি একটু জোরালো আক্রমণের জন্য প্রস্তুত হলাম। ম্যাডামের দিক দিয়ে প্রতিরোধ অনেকটাই দুর্বল হয়ে গেছে। ঢিলে হয়ে গেছে তার সকল অঙ্গ প্রত্যঙ্গ। ম্যাডাম এলিয়ে পরতে গিয়েও যেন পারছেন না, সম্ভ্রমের শেষ পর্দা টুকু ধরে রাখতে চাইছেন, কোনমতেই যেন বিসর্জন দেওয়া যাবে না। যদিও আমি বেশ বুঝতে পারছি আর খুব বেশিক্ষন নয় এই বাধা দেবার পালা। আমি তৈরি হলাম হামলা করার জন্য।

ম্যাডামের বুকের ওপর থেকে আমি কাপড় সরিয়ে দিলাম। আহা, যে মাই জোড়া এতদিন দূর থেকে দেখেই নিঃশ্বাস ফেলতাম, আজ আমার সামনে তা উন্মোচিত হবার অপেক্ষায়। আক্ষরিক অর্থেই আমার হাতের মুঠোয়। আমি ব্লাউসের বোতামের দিকে হাত বাড়ালাম। বোতামে আমার ছোঁয়া পেতেই উনি চোখ খুলে ফেললেন। আমার হাত সরিয়ে দেবার চেষ্টা করলেন। আমি শক্ত হাতে তার সেই দুর্বল প্রতিরোধ আটকালাম। এ যেন এক যুদ্ধ চলছে, একদল চাইছে তার এই মাখনের মত শরীরটার দখল নিতে, আরেকদল চাইছে তার বাধা দিতে। যুদ্ধ জমেছে খুব। শক্ত হাতে আমি বোতাম খুলতে শুরু করলাম। একে একে যখন সব কটা খোলা হয়ে গেল, বেরিয়ে এলো লাল ব্রেসিয়ারে আবদ্ধ দুটো স্তন।  

এবার নজর দিলাম ম্যাডামের কোমরের দিকে। আবার বাধা এলো যখন কোমরের শাড়ি আলগা করতে শুরু করলাম। পারছেন না নিজেকে ধরে রাখতে, তবু বাধা দেওয়া চাই। স্বাভাবিক ভাবেই দুর্বল প্রতিরোধ। আমার জয় করতে মোটেও বেগ পেতে হল না। না না, প্লিজ... এসব বলেও আমার কাজ আটকাতে পারলেন না।
কোমরের ওপর আমার হাত রাখতেই কেমন এক আওয়াজ বেরিয়ে এলো তার মুখ থেকে। বাধা দেবার খুব বেশি চেষ্টাও আর করলেন না। আমি একটু একটু করে কোমর থেকে তার কাপড় খুলে নিলাম, খুলে ফেললাম তার সায়াটাও।  

ম্যাডামের পরনে এখন শুধু একটা লাল ব্রা আর তার সাথে ম্যাচিং করা একটা লাল প্যানটি। ম্যাডামের এই রূপ দেখে আমি কিছুক্ষনের জন্য বোবা হয়ে গেলাম। এত্ত সুন্দরও হয় মানুষ। আমার কেমন ঘোর লাগলো, ভাবতেও পারছি না আমার কপালে এমন মাগী চোদার  ভাগ্য ছিল। আমি কোথাকার এক হরিদাস পাল, সামান্য ট্যাক্সি চালাই আর পথ ঘাটে মাগী দেখলেই রাতে খিঁচি অথবা রমাকে লাগাই। এই সময় রমার কথা ভাবতেই আমার মেজাজ খারাপ হয়ে গেল। কিসে আর কিসে।  

আমি আমার মুখ নামিয়ে আনলাম ম্যাডামের মুখের ওপর। আলতো করে ঠোঁট ছোঁয়ালাম তার কপালে, গালে, নাকের ডগায়। ঠোঁট চেপে ধরলাম তার ঠোঁটের ওপর। লাল ঠোঁট তার। কি নরম আর গরম। যেন মাখনের মধ্যে ডুবে গেল আমার ঠোঁট দুটো। আর একটু এগোতেই বাধা পেলাম। মুখের মধ্যে প্রবেশ করতে দিচ্ছেন না উনি। জোর করে ঠোঁট দুটো চেপে রেখেছেন। আমি হাল ছাড়লাম না। অন্যদিকে মন দিলাম। কানের লতিতে আমার ঠোঁটের ছোঁয়া দিলাম, আলতো করে কামড়ে দিলাম, আর তারপর জিভ দিয়ে বুলিয়ে দিলাম কানের লতি দুটো। আমার জিভের ছোঁয়া পেতেই ম্যাডাম উফফ করে আওয়াজ করলেন,মুখ খুললেন আর আমি সঙ্গে সঙ্গে তার মুখের ভিতর জিভ ঢুকিয়ে দিলাম। কি নরম, ভেজা আর গরম মুখের ভেতরতা। তার মুখের ভেতর যতই আমার জিভ ঘুরে বেড়াতে লাগলো, ততই উম্ম উম্ম আওয়াজ বের হতে লাগলো। আমার কাম উন্মাদনাও ততই  বেড়ে গেল। ম্যাডামের শরীর একটু একটু করে সাড়া দিতে লাগলো। আমার মাথাটা আলতো করে নিজের মুখের ওপর টেনে নিতে চাইলেন। তার মুখের ভেতরতা ভীষণ গরম হয়ে পড়ছে, তার কোমল জিভ যেন  আইসক্রিমের মত গলে গলে পড়ছে।  

মুখ অভিযান শেষ করে আমি পরের লক্ষের দিকে এগলাম। জিভ ছোঁয়ালাম ম্যাডামের গলায়। সুখের আবেশে উনি মাথা এপাশ ওপাশ করতে লাগলেন। যে পাশে উনি মাথা ঘোরান, আমি ঠিক তার উলটো পাশে জিভের পরশ বুলিয়ে দিচ্ছি। উনি উহ, আহ শব্দ করতে শুরু করেছেন। আমি তার বুকের দিকে নজর দিলাম। এতো সুন্দর মাই দেখা পরম ভাগ্যের। ঠিক যেন দুটো আনারস কেটে বসিয়ে দেওয়া হয়েছে । বুক দুটো কিন্তু দৃঢ়, একটুও ঝুলে পরেনি। ব্রা খুলে দিলাম। বেরিয়ে এলো দুটো সাদা কবুতর, যেন দানা ঝাপটিয়ে উঠল। আমার হাতের নিষ্পেষণ শুরু হল। প্রথমে হালকাভাবে শুরু করলেও আমার দস্যুপনা ক্রমেই বাড়তে লাগলো। ঠিক যেন মাখনের তাল। আমি ইচ্ছেমত সেই মাখন পিষতে লাগলাম। যত জোরে সম্ভব। এবার তার সাথে যোগ হল জিভের আক্রমন। জিভের সাথে ঠোঁটের হামলা।  সঙ্গে চাটা আর চোষা। চুমু, চোষা আর চাটা। হাতের মুঠোয় নিয়ে দলন মলন। ত্রিমুখী আক্রমনে দিশেহারা হয়ে ম্যাডাম গোঙাতে লাগলেন। সব লজ্জা শরমের মাথা খেয়ে উনি শীৎকার করতে শুরু করলেন। বুঝতে পারছি, আমার মাল তৈরি হচ্ছে, একটু পরেই আমাকে পথ দেখিয়ে নিয়ে যাবে তার গুহায়।      

একটু নিচে নেমে আমি এবার তার পেটে মুখ রাখলাম। কোমল নরম পেটে সুগভীর নাভিতে জিভের পরশ দিলাম।উপর্যুপরি এই বিধ্বংসী আক্রমনে ম্যাডাম পর্যুদস্ত হয়ে শেষটায় হাল ছেড়ে দিলেন। হাল ছাড়া নৌকার মতই তার শরীর যেখানে খুশি ভেসে বেড়াতে লাগলো। আমি এই নৌকার হাল নিজ হাতে ধরে আমার ইচ্ছেমত পরিচালনা করতে লাগলাম। নৌকা আমার বশে এসে গেছে।  

এবার আমার নিশানা সেই আদিম গুহা, সেই গুপ্ত মধু ভাণ্ড। নাভি থেকে জিভ সরিয়ে আরও নিচে নামতেই ম্যাডামের কোমরে দোলা লাগলো। সাপের মত হিলহিল করে নড়তে লাগলো তার কোমরটা।প্যানটি টেনে নামাতেই আমার সামনে ভেসে উঠল ম্যাডামের যোনি অঙ্গ। যৌবনের মধু ভাণ্ড। সামান্য ফোলা পাউরুটির মত, উলটানো বাটির আকারের একটি গুদ। ফরসা কামানো গুদে লাল চেরাটা কত গভীরে ঢুকে গেছে।  তার থাই দুটো শক্ত করে চেপে ধরলাম। আমার জিভ নামিয়ে আনলাম গুদের চেরাটার ওপর। আমার জিভের ছোঁয়ায় ম্যাডাম ককিয়ে উঠলেন। আমার মাথাটা তার কোমল অঙ্গে চেপে ধরছেন।  


কত গুদ চেটেছি, কিন্তু এই দেবভোগ্যা মাল কখনও পাইনি। কি তার গন্ধ, কি তার স্বাদ। হালকা এক সেন্টের গন্ধের সাথে সুগন্ধি সাবানের গন্ধ। তার সাথে মিশে আছে গুদের নিজস্ব মাতাল করা এক সুবাস। আমি পাগলের মত চাটতে শুরু করলাম। আমার খরখরে জিভের ছোঁয়ায় উনি কেঁপে কেঁপে উঠতে লাগলেন। জিভ চালানোর সঙ্গে সঙ্গে বুঝতে পারলাম কি ভীষণ গরম হয়ে আছে মাগী। জিভে লাগলো আঠালো ঘন রসের স্বাদ। এতক্ষন ধরে উত্তেজিত করা বৃথা যায়নি। প্রান ভরে সেই মধু আমি খেতে শুরু করলাম। ম্যাডাম আমার মাথার চুল শক্ত করে চেপে ধরেছেন তার গুদের গভীরে। আমার নাক পাচ্ছে তার গুদের ঝাঁঝালো গন্ধ।  জিভের গতি বাড়ালাম।
-আহহ উহহ... প্লিজ... আহহ... প্লিজ... আর পারছি না... প্লিজ...আমায় এবার নাও...আহহ... ম্যাডামের মুখ দিয়ে কাতর আর্তি বেরিয়ে এলো।  

আমি এবার আমার দাঁত ব্যবহার করতে শুরু করলাম। হালকা করে কামর দিচ্ছি ওনার ঘাড়ে, গলায়, বগলে। তার ফরসা শরীর লাল হয়ে যাচ্ছে। পেট, বুক, নাভি, তলপেট, থাই-  কোন কিছুই আর বাকি রাখছি না আমি। গুদের পাপড়ির ওপর দাঁত বসালাম। আহ। আমার লালায় ওনার সাড়া শরীর ভিজে গেছে। তার সাথে আছে ঘাম আর কামরস, বিছানাটা ভিজে স্যাঁতস্যাঁতে হয়ে গেছে। ওনাকে উলতে দিতেই আমার চোখে এলো তার সুগোল, নধর পাছা।  পাছায় চাপড় মারলাম, লাল দাগ ফুটে উঠল সঙ্গে সঙ্গে।

পাছায় চাপড় মারার সঙ্গে সঙ্গে ম্যাডাম গলা ছেড়ে চিৎকার করে উঠলেন। দাবানা দুটি হাত দিয়ে চিরে নাক ডুবিয়ে দিলাম সেই গভীর খাঁজে। প্রান ভরে নিঃশ্বাস নিলাম। আহহ। পাছার গোলাপি ফুটোয় জিভ ঠেকাতেই চিৎকারের মাত্রা বেড়ে গেল। এই ফুটো কি এখনও কুমারী আছে?
-উফফ, পারছি না, আর পারছি না, তাড়াতাড়ি কর, আমার হয়ে যাবে, প্লিজ।প্লিজ, প্লিজ আর দেরি নয়...।

বুঝলাম এবার সময় হয়েছে কফিনে শেষ পেরেক পোঁতার। আমার শরীরে এতক্ষন কেবল একটা জাঙ্গিয়া ছিল শুধু। সেটা মুক্ত করতেই আমার ঠাটানো দণ্ড বেরিয়ে পড়ল। ম্যাডাম আবেশে চোখ বুজলেন। এই দণ্ড দিয়ে আমি ওনাকে কে সুখ দেব এবার। গুদের মুখে বাঁড়াটা সেট করে সামান্য চাপ দিলাম। তার এই গুহা মুখ এতো পিচ্ছিল যে আমাকে একটুও কষ্ট করতে হল না। পিছলে পুরো বাঁড়াটাই হারিয়ে গেল তার গোপন পথে। উরিব্বাস, ভেতরে কি গরম। এতো গরম হবে আমি ভাবতেই পারিনি। কোমর আগুপিছু করতে লাগলাম। আর সেই সাথে অনুভব করলাম এক অদ্ভুত রকম সুখ। ম্যাডামের মুখ দেখে মনে হচ্ছে উনিও ভাবতে পারেননি মিলন এতো মধুর হতে পারে।  


ওফফ, আহহ, আহহ, কত রকম যে শব্দ বার হতে লাগলো। সারা ঘরেই এক অদ্ভুত পরিবেশ। খাটের ক্যাচকোচ শব্দ, ম্যাদামের শীৎকার আর চিৎকার। পিচ্ছিল গুদের পথের সাথে সিক্ত বাঁড়ার ঘষায় কেমন এক আওয়াজ হচ্ছে। চোদাচুদির  এ এক আলাদা শব্দ। নীল আলোয় বড় মোহময়ি হয়ে ফুটে উঠল সেই ছবি।  আহ কি সুখ, কি শান্তি।
আমাকে এখন আর নিজে থেকে কিছু করতে হচ্ছে না। ম্যাডাম নিজেই তার কোমর তুলে তলঠাপ দিচ্ছেন। আমার বিচি দুটো ধাক্কা খাচ্ছে ওনার কোমল নরম পাছায়। আমি আবার গতি বাড়ালাম। পাল্লা দিয়ে ম্যাডামও বাড়ালেন তার তলঠাপ দেওয়ার গতি। ওপর থেকে দেওয়া  আমার ঠাপ আর নিচ থেকে দেওয়া ম্যাডামের ঠাপ এক সাথে পড়ছে, আমার দণ্ড আমুল ঢুকে যাচ্ছে তার গুহায়।


আমাদের গতি আরও বেড়েছে। আমি নিজেকে আর ধরে রাখতে পারছি না। ম্যাডামের অবস্থাও তাই। চরম মুহূর্তে আমরা দুজনেই একসাথে বিস্ফোরণ ঘটালাম।
[+] 4 users Like @sagar's post
Like Reply
#6
সত্যিই বিস্ফোরিত হওয়ার মতো চলছে,,,,
Like Reply
#7
ভাল থ্রিলার ছিল। আবার পড়ে নিলাম।
Like Reply
#8
valo laglo
Like Reply
#9
bhalo golpo
Like Reply
#10
very nice
Like Reply
#11
দাদা অনেক ভাল কাহিনী। প্লিজ আপডেট চাই।
Like Reply
#12
Please post till end of this story.
[+] 1 user Likes kabir5khan's post
Like Reply
#13
এমন সুন্দর একটা গল্প আগে পড়িনি ঠিক মেনে নিতে পারছি না । পুরনো গসিপ এর লেখকরা ফিরে এলে সোনায় সোহাগা হয়ে যাবে একেবারে ।
Like Reply
#14
পাঁচ
বাড়ি ফিরে দেখি শ্রীমতী রমা আমার অপেক্ষায় বসে আছে। চোখ মুখে চিন্তার ছাপ। আমাকে দেখে হাঁফ ছাড়ল। কিন্তু ও এখন এখানে কেন? আজও তো ওর মেয়ে বাড়িতে থাকার কথা। এসেছেই বা কখন? আজ কি কাজেও যায়নি?
সত্যি বলতে কি, এই সময় রমার উপস্থিতি আমার মোটেই ভালো লাগলো না। কাল সারারাত একটুও ঘুম হয়নি। যুদ্ধ জয় করার জন্য আমাকে অনেক পরিশ্রম করতে হয়েছিল। অবশ্য একবার মোহিনীকে হাতের মুঠোয় আনার পর আমাকে আর একটুও বেগ পেতে হয়নি। প্রথম দফার পর আরও তিনবার সে আমাকে নিংড়ে নিয়েছিল। একটুও শীতল সে নয়, বরং উত্তপ্ত লাভা, সবসময় ফুটছে। আমিও সুযোগ পেয়ে আমার সব কামনা বাসনার ডালা উজাড় করে দিয়েছিলাম। আবার কবে এই সুযোগ পাব, আবার কবে ম্যাডামের বেডরুমে শুয়ে ওনারই শরীর ছারখার করতে পারব, কে জানে? তাই যতটা পারি, সব কিছু চেটে পুটে খেয়েছিলাম, নিজেকে নিঃশেষে বিলিয়ে দিয়েছিলাম। এক সময় তো মনে হচ্ছিল, চোখে বুঝি আঁধার দেখছি। সারারাতের ওই তাণ্ডবলীলার পর রাজ্যের ক্লান্তি এসে শরীরে ভর করেছে, ঘুমের আবেশে চোখ যেন বুজে আসছে। আমার একটু বিশ্রাম দরকার।    
- “কোথায় ছিলে সারারাত?” উদ্বিগ্ন স্বরে রমা জানতে চাইল।
- “এই... একটু কাজ ছিল...”
- “সারারাত ধরে কি এমন কাজ করলে? ফোন তো ধরনি, আমি এদিকে চিন্তায় মরি...”
আশ্চর্য তো, রমা কি আমার কাছে কৈফিয়ত চাইছে নাকি? কেন রে মাগী, তুই এইরকম প্রশ্ন করার কে? আমি কোথায় থাকি না থাকি, তাতে তোর কি? যা ভাগ এখন। আমার শরীর আর দিচ্ছে না। শালা, বউয়ের সাথেও কোনদিন এতো উদ্দাম সেক্স করিনি। সারা শরীরে ব্যাথা হয়ে গেছে। এতদিন বউয়ের কাছে শুনতাম, করার পর ওর নাকি সারা শরীর অবশ হয়ে যায়। এখন বেশ ভালই বুঝতে পারছি কত তৃপ্তি পেলে এই অবস্থা হয়। এ যেন ঠিক নেশার মত। যখন উদ্দামতায় লিপ্ত ছিলাম, বুঝতেও পারিনি শরীরের কি হাল হতে চলেছে। মোহিনীও স্বীকার করেছে, সঙ্গম যে এতো তৃপ্তির হতে পারে, তা তার আগে জানা ছিল না। আমি হেসে বলেছিলাম, তাহলে আমার দ্বিতীয় শর্তে সে রাজি? আদর খেতে খেতে সে বলেছিল সব শর্তেই সে রাজি, সময় আর সুযোগ পেলে এই খেলা খেলতে সে ভীষণ আগ্রহী।  
-“বললাম তো, কাজ ছিল। জানো না, আমাদের দিন রাত বলে কিছু নেই। ভাড়া খাটছিলাম, হল এবার?”
বোধহয় আমার কথার মধ্যে একটু বেশিই ঝাঁঝ ছিল। রমা কেমন ফ্যালফ্যাল করে আমার মুখের দিকে চেয়ে রইল। আমাকে বুঝতে চেষ্টা করছে। এই কদিনের মধ্যে আমার কি এমন হল তাই নিয়ে হয়তো গবেষণা করছে। আমার একটু অস্বস্তি লাগলো।
গলার স্বর একটু নরম করে বললাম, “কিছু বলবে? আসলে কাল সারারাত খুব খাটুনি গেছে। একটুও বিশ্রাম পাইনি। তুমি এলে কখন? মেয়ে ভালো আছে?”
রমাকে চটিয়ে লাভ নেই। বিপদ হতে পারে। আমজাদকে ও ভালই চেনে। আমার আচরণে কোন সন্দেহ করলে, আর তা একবার আমজাদের কানে গেলে... আমার পয়সা আর রাজকন্যা দুইই হাতছাড়া হয়ে যাবে। পুরোটাই আমজাদের ভোগে।
গলায় একরাশ মধু ঢেলে বললাম, “বোঝোই তো সোনা, আমার কাজের কি কোন ঠিক থাকে? তার ওপর এই প্যাসেনজারও হয়েছে তেমনি। শালা, ভাড়া নিয়ে এতো অসুবিধা থাকলে নিজের গাড়িতে যা না, বারন করেছে কে? যতসব...”
আড়চোখে তাকিয়ে দেখি ওর মুখ কিছুটা উজ্জ্বল হল, মেঘের কালো আবরন সরে গেল যেন। আমিও শান্তির নিঃশ্বাস ফেললাম। আমাকে জড়িয়ে ধরে রমা বলল “ওখানে সবাই ভালো আছে, আমি একটু তাড়াতাড়ি চলে এলাম... মানে, জানো, আজকাল কি হয়েছে, তোমাকে না দেখলে কেমন লাগে”। ঠিক নতুন বউয়ের মত যেন লজ্জায় আমার বুকে মুখ লুকাল। “আজ আর কাজে যাব না...”  
উফফ, অসহ্য। মনে হল একটা সাপ আমায় জড়িয়ে ধরেছে। ময়াল সাপ। এখুনি গিলে ফেলবে। এর হাত থেকে পালাবার কোন উপায় নেই। কিন্তু ওকে ঠেলে সরিয়ে দিতেও পারছি না। আসলে ওরই বা কি দোষ? এই বয়সে একটা আশ্রয় খুঁজছে। আর, এজন্য আমিও কম দায়ী নই। এতদিন প্রশ্রয় দেবার পর...
আমার বুকে মুখ ঘষছে রমা। মাগী ভীষণ গরম হয়ে আছে। ওরও তো আমার মতই অবস্থা। কিন্তু আমার একটুও ভালো লাগছে না এসব। আচ্ছা, আমার কাপড়ে কোথাও কিছু লেগে নেই তো? একটা মাত্র চুল, একটু লিপস্টিকের দাগ, হালকা পারফিউমের গন্ধ, ফ্যাদার ছাপ... সামান্য সূত্রও মেয়েদের মনে সন্দেহ জাগানোর পক্ষে যথেষ্ট। বউকে তো অনেক আগেই ঠকিয়েছি। এখন কি তবে রমার সাথেও অভিনয় করতে হবে?
আমি একটু ঠেলে সরাতে চাইলাম ওকে আমার বুকের ওপর থেকে। বললাম, “এখন নয় সোনা। আমি একটু ঘুমিয়ে নি। এতো ক্লান্ত লাগছে... তুমিও একটু বিশ্রাম কর এখন, রাতে এস, অনেক গল্প করা যাবে”। বলে একটা চোখ টিপলাম। ওর ঠোঁটে হালকা একটা চুমু খেলাম। কিন্তু এর ফল হল মারাত্মক। সঙ্গে সঙ্গে আমার ওপর ঝাঁপিয়ে পড়ল। ওর শরীরের ভার আমি সইতে পারলাম না। বিছানায় শুয়ে পরলাম। ও আমাকে আঁচড়ে, কামড়ে, চুষে, চিরে ফেলতে চাইল। আগেকার দিনে এই ধরনের শরীরের অধিকারী কামুকি নারীর একটা পরিচয় ছিল – হস্তিনী। কামনা উঠলে এদের সামলানো যে কোন পুরুষের পক্ষেই শক্ত। কাল রাতে মোহিনীর সাথে ওই রকম খেলা না খেললে আমিও এখন আমার অস্ত্র দিয়ে লড়াই করতে পারতাম। কিন্তু পরিস্থিতি আজ অন্যরকম। বিন্দুমাত্র জোর অবশিষ্ট নেই আমার শরীরে।
একটু বাধা দিয়ে ঠেলে সরাতে চেষ্টা করলাম। বললাম, “এই, এখন কি হচ্ছে, সোনা? রাতে তো আসবেই, তখন খুব জমিয়ে হবে। এখন ছাড়, লক্ষ্মীটি”।      
রমা কোন কথা শুনছে না, আমাকে ওর জিভের, দাঁতের আর ঠোঁটের আক্রমণে পাগল করে দিচ্ছে। আমি চুপ করে পড়ে রইলাম। হঠাৎ আমার ন্যাতানো বাঁড়াটা মুখের মধ্যে পুরে চুষতে শুরু করল। যেন চুষেই বার করে দেবে আমার সব রস। বাঁড়াতে নরম আর গরম জিভের ছোঁয়া পেতেই আমার এই ভাঙ্গা শরীর আবার জেগে উঠল। বাঁড়া ওর মুখের ভেতরই ফুলে দাঁড়িয়ে গেছে, তিরতির করে কাঁপছে। অনেকদিন পর বাঁড়ায় জিভের পরশ লাগেছে। মোহিনী একটা মাখন শরীর পেয়েছে, কিন্তু কামকলায় এতো পারদর্শী নয়। রমা যেন সাক্ষাৎ কামের দেবী, কামশাস্ত্রের যাবতীয় ছলাকলা ওর যেন জন্মগত। যে কোন পুরুষকে যে কোন অবস্থায় জাগানোর ক্ষমতা ও রাখে। আমি রমাকে চিত করে শোয়ালাম।  

বিকেল বেলা ট্যাক্সি নিয়ে বেরিয়ে পরলাম। আজ আর বৃষ্টি নেই, চারপাশ পরিস্কার। রাস্তায় লোকজন আছে বেশ। মাথার মধ্যে অনেক চিন্তা ঘুরপাক খাচ্ছে। মোহিনীর বাড়ি আজ আর যাওয়া যাবে না, ওর স্বামী আর মেয়ে ফিরবে। টিনা বারবার আমাকে দেখলে ঝামেলা হতে পারে। অবশ্য টিনাকে নিয়ে সমস্যা হলে মোহিনী সেদিকটা সামলাবে। আমার জাল থেকে বের হতে হলে তাকে এখন অনেক দিক ভেবে চলতে হবে। আপাতত তার কাজ আমাকে প্রথম কিস্তির টাকা পরিশোধ করা। আচ্ছা, পঁচিশ হাজার টাকা কি কম হল? মোহিনীর শরীরের চিন্তায় আমি  এই দিকটা খুব একটা ভেবে দেখিনি, অবশ্য সময় তো আরও পাব। সবে তো রোজগার শুরু হতে চলেছে। ম্যাডামের মুখ দেখে অবশ্য তার মনের কথা বুঝতে পারিনি। টাকার পরিমান শোনার পরেও তার মুখে কোন চিন্তার ছায়া পরেনি। উনি কি ভেবে নিয়েছেন এই আমার প্রথম, আর এই আমার শেষ চাওয়া? তাহলে অবশ্য বড় ভুল করতে চলেছেন। উনি কি কোন ফন্দি আঁটছেন? এইসব শিক্ষিত বড়লোক মাগীদের একটুও বিশ্বাস নেই। কখন কি চিন্তাভাবনা করে, আমার বুদ্ধিতে তার নাগাল পাওয়া কঠিন। কিন্তু উহু, আমার সাথে বেশি চালাকি খাটবে না। ওকে ফাঁসানোর সব দলিল আমার কাছে এখনও গচ্ছিত আছে। আচ্ছা, ওগুলো আমার কাছে রাখা কতটা নিরাপদ? রমার কাছে রাখবো? আমার জন্য এতে নিশ্চয়ই কোন আপত্তি করবে না। এমন কিই বা কাজ? একটা প্যাকেট রাখা। অন্য সময় হলে আমজাদের কথা ভাবতাম, কিন্তু এক্ষেত্রে নৈব নৈব চ। হুম, রাতে আসুক মাগীটা, বলে দেখি।      

আচ্ছা, রাহুলের কি খবর? কোথায় থাকে মালটা? ম্যাডাম কি কিছু বলেছেন তার নাগরকে? সেরকম হলে মালটা নিশ্চয়ই একবার মোলাকাত করতে আসবে। আমার কাছ থেকে ডায়রি আর মোবাইলের সিমটা হাতানোর চেষ্টা করতে পারে। সেদিন লুকিয়ে থাকায় ওর চেহারা ভালো করে দেখতে পারিনি। আবছা ভাবে যা দেখেছি, তাতে এক শক্তসমর্থ চেহারার লোক বলে মনে হয়েছে। ওর সন্ধানে একবার খোঁজ করলে কেমন হয়? কোন এক মেসে থাকে, ঠিকানা কি ডায়রিতে আছে? দেখতে হবে তো।  

রইল বাকি মোহিনীর স্বামী, তিমির বাবু। এখনও দেখিনি সামনাসামনি, একটা ছবি দেখেছি অবশ্য। নাদুসনুদুস, গোলগাল চেহারা। কপালের কাছে টাক আছে। কোন কোম্পানিতে কাজ করে কে জানে? এক্সপোর্ট ইমপোর্ট এর কাজ যখন, ভালই কামায় নিশ্চয়ই। ওই টাকার কিছু অংশই তো আমার কাছে আসবে মোহিনীর হাত ঘুরে, মোহিনী নিশ্চয়ই অত কামায় না। অবশ্য বলা যায় না, যে ওভার টাইমের নমুনা শুনলাম, তাতে আসল বেতনের চেয়ে উপরিটাই বেশি মনে হয়। আমার ভরসা এখন মোহিনী, আর সে কিভাবে তার স্বামীকে ম্যানেজ করবে তার ব্যাপার।    

গলা শুকিয়ে গেছে, একটু চা খাওয়া দরকার। ফাঁকা জায়গা দেখে গাড়ি দাঁড় করালাম। সবে চায়ের অর্ডার দিয়ে বসেছি, একটা বাইক থেকে আমজাদ নামলো। আমাকে দেখে একটু গম্ভীর ভাবে বলল, “কি খবর বস? অনেকদিন পাত্তা নেই, হেভি বিজি নাকি?”
আচ্ছা, ঠিক এই সময় আমার চা খেতে কেন ইচ্ছে হল? আর হলই বা, পৃথিবীতে অন্য কোন চায়ের দোকান কি ছিল না? চা কেমন বিস্বাদ লাগলো।  

মুখে যথাসাধ্য হাসি ফুটিয়ে বললাম, “আর বলনা আমজাদ ভাই, শরীরটা ভালো যাচ্ছে না কদিন ধরে... তা, তোমার কি খবর বল? অনেকদিন হল, তোমার ওখানে যাওয়া হয় না, এই তো, কালই  তো ভেবেছিলাম যাব... কিন্তু শরীরটা এতো বিগড়ে গেল... এই এদিকে আর একটা চা...” কোনোমতে কথাগুলো বলে চায়ে চুমুক দিলাম।

আমজাদ ভাই আমার দিকে একদৃষ্টিতে তাকিয়ে আছে। সাপের মত ঠাণ্ডা আর শীতল চাউনি তার। মোটা লোমশ ভুরু দুটোর নিচে চোখ দুটোকে আরও কুতকুতে লাগছে। একটা গভীর কাটা দাগ তার বাম দিকের গালে, চোখের তলা থেকে কান পর্যন্ত চলে গেছে। মুখে কয়েকদিনের না কামানো দাড়ি। চুলগুলো রুক্ষ, কদিন তেলের ছোঁয়া পায়নি, কে জানে? গলায় একটা বড় মাদুলি ঝুলছে। জামার প্রথম বোতামটা খোলা থাকায় লোমশ বুকের খানিকটা বেরিয়ে আছে। আমার শরীর শিরশির করে উঠল। আমি কি ধরা পড়ে গেছি?  

সে এসে আমার উলটো দিকের একটা চেয়ারে বসল। মুখে একটা চুক চুক শব্দ করে বলল, “ইসস, এই অবস্থায় কাজে বেরিয়েছিস কেন?”
বললাম, “এই তো এখুনি বাড়ি যাব, ঠিকই বলেছ, সত্যি আর পারা যাচ্ছে না”।
আমজাদ ভাই একইভাবে তাকিয়ে বলল, “কাল এলে পারতিস, অনেক রকম মালের ব্যাবস্থা করেছিলাম। বৃষ্টিও ছিল বেশ, কাল কাজে বেরোস নি?”

মনে মনে প্রমাদ গুনলাম। সাবধানে বললাম, “আর বল না, ওই বৃষ্টির জন্যই তো আটকে গেলাম। কাজে আর বেরতে পারলাম কই?”
-“রমা মাগী ফোন করেছিল কাল রাতে, তোর খবর জানতে চাইল। তুই নাকি বাড়িতে নেই...” বাম চোখ টিপে একটু হাসল। “বেচারা কতদূর থেকে এসেছে... আহা রে... বাড়ি ছিলি না রাতে?”

হতচ্ছাড়া মাগী এর মধ্যেই এই গানডুর কাছে আমার খোঁজ করেছে? উফফ...
বললাম, “ওহ, তাই নাকি? কটার সময় বল তো? হ্যাঁ, একবার খেতে বেরিয়েছিলাম...”

এইসময় দুটো ছেলে এসে আমজাদের কানে কানে কি একটা বলল। আমজাদ সঙ্গে সঙ্গে উঠে দাঁড়িয়ে বলল, “ঠিক আছে, আজ চলি...আয় একদিন, কথা হবে”।
[+] 1 user Likes @sagar's post
Like Reply
#15
দাদা খুব ভাল লাগলো আপডেট টা।
Like Reply
#16
ভালো লাগলো আপডেট... পরবর্তী আপডেটের অপেক্ষায়

[Image: Animation-resize-gif-f3b601eb23d95beeb4e...911ac0.gif]


Like Reply
#17
Awesome Story building. Waiting for next update.
Like Reply
#18
ছয়

সেদিন সন্ধ্যায় বাড়ি ফিরে আমার প্রথম কাজ ছিল মোহিনীর ডায়রি আর আমার মোবাইলের মেমরি কার্ডের একটা ব্যবস্থা করা। ওই জিনিসগুলো ফেরত দেবার কোন বাসনাই আমার নেই। সোনার ডিম পারা হাঁসকে কোন গাধা মেরে ফেলতে চায়? তবে ঝুঁকি আছে, যে কোন সময় ওসবের খোঁজে কেউ আসতে পারে। তাই, দেরি করা ঠিক হবে না, এখুনি কিছু করা দরকার।

মোবাইলের কার্ডটা ডায়রির ভেতর রেখে ডায়রিটাকে ভালো করে খবরের কাগজ দিয়ে মুড়লাম। দড়ি দিয়ে ওটাকে বেঁধে একটা মোটা কাগজের প্যাকেটে ভরে আঠা দিয়ে প্যাকেটের মুখ বন্ধ করলাম। ব্যস, এবার প্যাকেটটা রমার কাছে দিয়ে দিলেই হবে। একটু নিশ্চিন্ত লাগছে। মোহিনীকে বুঝতে পারছি না। এই মহামূল্যবান জিনিস দুটোর জন্য কেবল প্রথম দিনই খুব কাকুতি মিনতি করেছিল। সেদিন রাতের পর থেকে এই প্রসঙ্গে আর কোন কথা বলেনি। ব্যাপারটা আমার কাছে কেমন ঠেকছে। ওর মনে কি কোন প্ল্যান আছে? আমাকে কিছু বুঝতে না দিয়ে কোনভাবে হাতাতে চাইছে? কাউকে কি লেলিয়ে দেবে? সেরকম হলে আমার খুব সাবধান হওয়া দরকার, আর আমি জানি, এই ব্যাপারে আমি যথেষ্ট হুঁশিয়ার।

কিন্তু তা না করে যদি ওর স্বামী তিমির বাবুর কাছে সব কথা খুলে বলে? রাহুলের সাথে ওর সম্পর্ক স্বীকার করে নেয়? অসামান্য অভিনয় দক্ষতা দিয়ে সতীলক্ষ্মী বউ হবার চেষ্টা করে? তাহলে আমার সব পরিকল্পনা জলে। এতদিনের সব আশা ভরসা শেষ। কিন্তু তাহলে তিমিরবাবুকে সবকিছু হাসিমুখে মেনে নিতে হবে। সেটা কি উনি করবেন? ওনাকে এখনও দেখিনি, কিন্তু ডায়রি পড়ে মনে হয়েছে সেরকম লোক উনি নন। বউয়ের এই কেচ্ছা মেনে নেবেন না। মোটকথা, তিমিরবাবুকে ভেজাতে পারলে মোহিনীর সবদিক দিয়ে নিস্তার, আর আমার সবদিকে আঁধার। অবশ্য, তা হলেও এই অভিযানে আমি একেবারে শূন্য হাতে ফিরছি না, মোহিনীর ওই দেবভোগ্যা শরীরটাকে ইচ্ছেমত ব্যাবহার করেছি, সেটাই বা কম কিসে? কোনদিন আর এই সুযোগ নাও আসতে পারে। দেখা যাক কোথাকার জল কোথায় গিয়ে দাঁড়ায়...    

এখন আর কিছু করার নেই। রাতের খাবার নিয়ে আসবে রমা, আমার দ্বিতীয় বউ, হা হা। হয়তো ওর মন কারোর ওপর নির্ভরতা খুঁজছিল। কতই বা বয়স হবে যখন ওর স্বামী মারা যায়? বড়জোর ত্রিশ কি বত্রিশ। স্বামী রতন আর মেয়ে নিয়ে গোছানো সংসার। মোটামুটি সচ্ছল অবস্থা। হঠাৎ একদিন বলা নেই কওয়া নেই রতন এক্সিডেন্টে প্রাণটা খোয়াল। আমার চোখের সামনেই সংসারটা কেমন যেন নেতিয়ে পড়ল। বাড়ির অমতে বিয়ে করেছিল বলে কোন পক্ষ থেকেই কখনও খবর নেয়নি, সেদিনও মুখ ফিরিয়ে রইল। রমার জীবনে চরম দুর্যোগের দিন তখন। বছর বারোর মেয়েকে নিয়ে অসহায় অবস্থা। কয়েক জায়গায় কাজের চেষ্টা করল। পেয়েও যাচ্ছিল, কিন্তু কয়েকদিন যেতে না যেতেই ছাড়তে বাধ্য হচ্ছিল। দেখতে শুনতে বেশ ভালো, গায়ের রঙটা ফরসা নয়, একটু শ্যামলার দিকে। শরীর একটু ভারীর দিকে। বত্রিশ বছরের পূর্ণ শরীরে যৌবনের সম্পদ যেখানে যতটুকু থাকা দরকার, তার থেকে একটু বেশি পরিমানেই আছে। ঢলঢল শরীর নিয়ে রাস্তায় বেরোলে পুরুষরা দুবার তাকায়। পাছার দুলুনি লোকের নেশার বস্তু হয়ে ওঠে। কাজেই, কাজ পেতে দেরি হয় না, আবার ছাড়তেও সময় লাগে না।

আমার কাছে মেয়েকে নিয়ে একদিন এসেছিল, কোন উপায় করা যায় কিনা। আমার বয়স তখন কম, লোকের উপকার করার নেশা। প্রতিদানের ধার ধারি না। এমনিতে চিনতাম রতনদাকে। বউদিকেও যে দুএকবার দেখিনি, তা নয়। কিন্তু ওই পর্যন্তই। তা, রমার সঙ্গে মেয়েটাকে দেখে আমার কেমন মায়া হয়েছিল। বিশ্বাস করুন, তখনও আমার বাচ্চা হয়নি, কিন্তু আমার মনে হয়েছিল আজ যদি আমার বউ একটা বাচ্চাকে নিয়ে কারোর দুয়ারে গিয়ে দাঁড়াত। বাপ মরা মেয়েটা কেমন এক বোকার মত শূন্য দৃষ্টিতে আমার দিকে তাকিয়েছিল। বোধহয় ভাবছিল, মা যখন এতো জায়গা ঘুরে শেষে এখানে এসেছে, নিশ্চয়ই একটা ব্যাবস্থা হয়ে যাবে। হায়রে বোকা মেয়ে, এখনও দুনিয়াটা জানতে অনেক বাকি আছে। তোর মা একা নয় রে, আমরা সবাই পরিস্থিতির কছে অসহায়। যাই হোক, যে হোটেলে খেতে যেতাম, তার বুড়ো মালিকের সাথে আমার বেশ ভাব ছিল। বুড়ো লোক ভালো। বলে কয়ে একটা ব্যাবস্থা করা গেল। রান্নার কাজটা পেল রমা। নিরাপত্তাও পেল একটা। ওর বাড়ির খুব দূরেও নয় হোটেলটা। যা পেত, তাতে মা মেয়ের মোটামুটি চলে যেত। রমার মত, আমাদের মত লোকের এর বেশি কিছু চাওয়া থাকতে পারে না এক জীবনে। রমা তাই খুশি ছিল। কয়েক বছর কাটতে খুব বেশি সময় লাগলো না। মেয়েকে বিয়ে দিল।    

রমা অবশ্য আমার উপকারের কথা কখনও ভোলে নি। কাজটা পাবার পর থেকেই আমার প্রতি ওর ব্যবহার অনেকটা পালটে গেল। মাঝে মাঝে আমার কাছে আসতো, কোন কিছু না বললেও আমার প্রতি কৃতজ্ঞতা ওর কাজেকর্মে, আমার প্রতি ব্যাবহারে প্রকাশ পেত। আমি যেন ওর খুব বড় একটা উপকার করেছি, ওর আর ওর মেয়ের জীবন বাঁচিয়েছি... আমার কোন একটা কাজে লাগতে পারলে যেন ও খুব খুশি হয়। সবসময় কি যেন একটা কুণ্ঠার ভাব চোখেমুখে। আমার কোন উপকার করতে পারলে যেন ধন্য হয়ে যায়।

তা, সেই রমা আমার উপকারের ঋণ ভালো মতই শোধ দিয়েছে, এখনও দিচ্ছে। তার সুন্দর সুপুষ্ট রসে ভরা শরীরের বিনিময়ে। আপনারা হয়তো বলবেন, এ আবার কেমন কথা? যে কারনে ও আগের কাজ গুলো ছাড়ল, সেই একই কারনে তোমার কাছে ধরা দিল কেন? তুমি কি এমন মহান হে? তোমার কাছে ইজ্জত দিতে ওর একটুও বাধল না কেন?
না, ব্যাপারটা সেরকম মোটেও হয়নি। আমি নিজেকে আলাদা কিছু ভাবছিও না, যে হরিদাস পাল ছিলাম সেই আছি। আদি এবং অকৃত্রিম। শকুনের চোখ আমারও ছিল, রমার শরীরের বাঁক আর অলিগলি আমারও নজর এড়ায় নি। কিন্তু অন্য শকুনের মত আমার নজর কেবল ভাগাড়েই ছিল না, ওই যে বললাম, মেয়েটাকে দেখে আমার মন কেমন করেছিল। ওটাতে তো কোন খাদ ছিল না। রমার বদলে যে কেউ এলেও মেয়েটার জন্য আমার ঠিক এরকম অনুভুতি হত। এই দৃষ্টি চিনতে মায়েদের সময় লাগে না। তার মেয়ের প্রতি আমার এই অবস্থান রমার কাছেও পরিস্কার হয়ে গেছিল। তাই রমা আমার থেকে দূরে না সরে বরং আঁকড়ে ধরতে চেয়েছিল।

এরপর এলো এক রাত। একটা ঘটনা সব কেমন উলট পালট করে দিল। সেদিন আমি এক পুরুষের চোখে ওর শরীর দেখেছিলাম। আহারে, এই শরীরটা শুধু শুধু পড়ে নষ্ট হচ্ছে? রতনদা মারা যাবার পর যে শরীর এতদিন ধরে সে সযত্নে রক্ষা করছিল, নারী শরীরের যে গোপন খনিগুলোর মুখ দীর্ঘদিন ধরে বন্ধ করে রেখেছিল, আমার আক্রমণে সেদিন তার সেই গুপ্ত খনিগুলির দরজা ভেঙ্গে চুরমার হয়ে গেছিল।
সেদিনও ছিল এক ঝড় জলের রাত, অভিসারের আদর্শ সময়। আমি একটু তাড়াতাড়িই শুয়ে পরছিলাম। দরজা ধাক্কার শব্দে ঘুম ভেঙ্গে গেল। দরজা খুলে দেখি বৃষ্টি ভেজা শরীরে সাক্ষাৎ কামের প্রতিমূর্তি রমা। বাড়ি ফিরছিল সে, এই বৃষ্টিতে কিছু সময়ের জন্য আশ্রয় দিতে হবে। আর হ্যাঁ, একটা ফোন করতে দিতে হবে। মেয়ে তার বান্ধবীদের সাথে ঘুরতে গেছে, দুদিনের জন্য। তার সাথে একটু কথা বলবে। ফোনটা এগিয়ে দেবার সময় আমার চোখ আটকে গেল রমার কোমরের কাছটায়। পেটের ওপর ভেজা শাড়ি লেপটে আছে, কোমরের কাছে কয়েক ফোঁটা বৃষ্টির জল চুইয়ে চুইয়ে পড়ছে। একটা ফোঁটা নিচে নামতে নামতে কোমরের একটা ভাঁজে গিয়ে আটকে গেল। অর্ধেক নাভি দেখা যাচ্ছে, বাকি অর্ধেক ভেজা শাড়িতে ঢাকা। ওই নাভি দেখে মনে হল এতো গভীর গোল নাভি দেখাও যেন ভাগ্যের। রমা তখন ফোনে কথা বলছে, আমার কানে কিছু যাচ্ছে না। চেয়ে আছি বাতাবী লেবুর মত গোল বুক জোড়ার দিকে। ওফফ, কি বড় সাইজের বুক দুটি, এক হাতের মুঠোয় একটাকে ধরা যাবে না। রমা আমাকে লক্ষ করেছে কিনা জানি না...জানবার মত অবস্থায় নেই... একমনে কথা বলার সময় ওই ভারী বুক দুটো ওঠানামা করছে। টের পেলাম লুঙ্গির মধ্যে থাকা আমার দণ্ডটা ভীষণ রকম গরম আর শক্ত লোহার মত হয়ে দাঁড়িয়ে গেছে। সামনে তাবুর মত উঁচু হয়ে গেছে। তবুও চোখ সরাতে পারছি না মাইয়ের ওপর থেকে। হালকা ঘিয়ে রঙের কাপড়ের মধ্য দিয়ে পরিস্কার বোঝা যাচ্ছে সবুজ ব্লাউজ। জলে ভেজার কারণে বোঁটা দুটোর পরিস্কার আভাস পাওয়া যাচ্ছে, খাড়া হয়ে যেন ব্লাউজ ছিঁড়ে বেরতে চাইছে। আমি সম্মোহিতের মত চেয়ে রইলাম, খেয়াল করিনি কখন রমার কথা বলা বন্ধ হয়ে গেছে। ওর গলা খাঁকড়িতে আমার সম্বিৎ ফিরে এলো। একটু লজ্জা পেয়ে বললাম, কথা হল? সব ঠিক আছে তো?  

সব ঠিক আছে। বলে রমা একটু মুচকি হাসল। হেসে বলল, বুঝলেন, সঅঅব ঠিক আছে।
কি দরকার ছিল ওই মুখ টিপে হাসির? আমি প্রানপনে নিজেকে সামলে বললাম, উফফ, খুব ভিজে গেছ দেখছি। দাঁড়াও কিছু এনে দি, জল মুছে ফেল।  

আমি একটা তোয়ালে এনে এগিয়ে দিলাম। ও চুপচাপ দাঁড়িয়ে রইল। চোখের ভুরু দুটো তুলে আমার দিকে তাকিয়ে রইল, দেখছে এই অবস্থায় আমি কি করি। মুখে সেই এক টুকরো হাসি ঝুলে আছে। আমি অধীর হয়ে বললাম, কি হল, নাও, ধর।
মোহিনী হাসি হেসে রমা বলল, নিচ্ছি, তার আগে বলুন, কি দেখছিলেন অমন করে? কি হল, বলুন?
আমার আর কোন ইশারার দরকার হল না। রমার পেছনে এসে ওর মাথা মুছিয়ে দিতে লাগলাম। চুল গুলো এলোমেলো হয়ে আছে, ঘারের কাছে কিছুটা লেপটে আছে। সরিয়ে দেবার সময় আমার হাতের ছোঁয়া লাগলো রমার পিঠে। সে যেন একটু কেঁপে উঠল। শিরশির করে উঠল। ভেজা পিঠ, তবু কি গরম। রমা শক্ত হয়ে দাঁড়িয়ে রইল। আমি তোয়ালে ফেলে দিলাম। অনুভব করলাম আমার ঠাটানো বাঁড়া ধাক্কা খাচ্ছে রমার পাছার খাঁজে। আমার সামান্য নড়াচড়ায় বাঁড়ার মাথা ঘষা খাচ্ছে কখনও রমার পাছার দুই দাবানায়, কখনও ঢুকে যাচ্ছে পাছার গভীর খাঁজে, ভেজা শাড়ী ভেদ করে নিতম্বের গরম ভাপ পাচ্ছে।  


আলতো করে রমার কোমরের দুপাশে আমার দুই হাত রাখলাম। খুব নরম ভাবে আমার ঠোঁট দুটো নামিয়ে আনলাম ওর খোলা পিঠের ওপর। দুই ঠোঁটের মধ্য দিয়ে বার করলাম আমার লোভী জিভ। কানের লতিতে হালকা কামড় দিলাম... ঘাড়, আর পিঠে আমার জিভ নিশ্চিন্তে ঘুরে বেড়াতে লাগলো। লালায় মাখামাখি হয়ে গেল ওর খোলা জায়গাগুলো, আর ব্লাউসের জায়গায় জায়গায় ভিজে যেতে লাগলো। যেখানেই আমার জিভের নরম ছোঁয়া লাগছে, যেখানেই আমার তপ্ত নিঃশ্বাস পড়ছে, রমার শরীরের সেই জায়গা গুলো বেঁকে যাচ্ছে। কাঁধে জিভ চালালে কাঁধ ওপরে তোলার চেষ্টা করছে, পিঠে আমার নিঃশ্বাস পড়লে পিঠ বাঁকিয়ে ধরছে। যে কোন ভাবে রমা আমার এই পীড়নের হাত থেকে অব্যাহতি চাইছে। অথচ মুখে হালকা হিসহিস শব্দ। লজ্জায় এগোতেও পারছে না, আবার যৌবনের আকর্ষণে পেছতেও পারছে না, এ কি জ্বালা।

আমার ঠোঁট এবার খুজে পেল উন্মুক্ত কোমর। মৃদু কামড় দিলাম কোমরের ওপর জমে থাকা সামান্য মেদের ওপর। কোমরের খাঁজ আর ভাঁজ সিক্ত হল আমার লালায়। শিরদাঁড়ার শেষ প্রান্ত বেঁকে গিয়ে ধনুকের মত একটা গঠন সৃষ্টি করেছে, রমার পাছা আমার মুখের সামনে আর বুক জোড়া সামনে টানটান হয়ে রয়েছে।

আমি কাপড়ের তলা দিয়ে হাত ঢুকিয়ে ওর হাঁটুর কাছে আনতেই নিচু হয়ে রমা আমার হাত চেপে ধরল। চাপা গলায় বলল, দরজাটা খোলা... বন্ধ করে আসুন।

সেদিন ওই বন্ধ দরজার ওপাশে আমাদের মধ্যে যে লীলা খেলা হয়েছিল, সেকথা ভাবলে আজও আমার পুরুষদণ্ড খাড়া হয়ে যায়, আপনাআপনি হাত চলে যায় তিরতির করে কাঁপতে থাকা বাঁড়ায়। দুটো কামাতুর দেহ আর মন একসাথে মিশে গেলে যে নেশার সৃষ্টি হয় অনেকদিন পর সেই নেশার স্বাদ পেয়েছিলাম সেদিন।  

বন্ধ দরজার ভেতর আমার সাহস আরও বেড়ে গেল। রমার দিক থেকে সম্মতি পাওয়া এর আর একটি বড় কারণ। ওইটুকু না পাওয়া পর্যন্ত যেন পুরোপুরি এগোতে পারছিলাম না। এতক্ষন ধরে কেবল আক্রমন শানাচ্ছিলাম, প্রয়োগ করতে পারছিলাম না। মনের সব দ্বিধা দন্দ কেটে যেতেই রমার শরীরের পুরো দখল নিতে ঝাঁপিয়ে পরলাম।  


তখনও রমা আমার দিকে পেছন ফিরে দাঁড়িয়ে, ওর অবস্থান কিছু মাত্র বদলায়নি। আমি ওর পেছনে গিয়ে হাঁটু গেড়ে বসলাম। কাপড়ের তলায় হাত ঢুকিয়ে আমার অসম্পূর্ণ কাজ আবার শুরু করলাম। ওর পা বরাবর আমার হাত যতই ওপরে উঠতে লাগলো, উত্তাপে যেন ততই পুড়ে যেতে লাগলো। কে বলবে এক্ষুনি এ বৃষ্টিতে ভিজেছে? আমার দুই হাত ওপরে উঠছে, সঙ্গে সঙ্গে ওপরে উঠছে রমার কাপড়। চোখের সামনে সুগোল কলাগাছের মত নির্লোম দুটো উরু। কোন দাগ নেই, কোন চিহ্ন নেই, শুধু বাম থাই যেখানে বামদিকের নিতম্বের সাথে মিশেছে, সেখানে ছোট্ট লাল একটা তিল। এখনও পাছার দাবানা দুটো প্রকাশ পায়নি, কিন্তু আভাস দিচ্ছে, একটু একটু করে থাইয়ের ঘের বেড়ে যাচ্ছে, থাই একটু একটু করে মোটা হচ্ছে। কাপড় আর একধাপ ওপরে তুলতেই নিতম্বের শুরু। থাই আর পাছার সংযোগ স্থলে একটা খাঁজ, যেন থাইকে সুগোল ভরাট পাছা থেকে আলাদা করে রেখেছে। সেই গোল পাছার ওপর দিয়ে কাপড় যখন কোমরের কাছে তুললাম, চোখের সামনে ফুটে উঠল এক গভীর, ভীষণ গভীর খাঁজ, পাছাটাকে চিরে কতদূর ভেতরে ঢুকে গেছে। কোথায় এর শেষ, কে জানে? পাছার কালো খাঁজেও যে এতো দেখার কিছু থাকতে পারে সেদিনের আগে তা জানতাম না। শুধু এই গভীরতা মেপেই যেন একটা জীবন কাটিয়ে দেওয়া যায়। নারী শরীরের ভূগোল আমি যেন আবার নতুন করে শিখছি। সামনে রাখা একটা টেবিলে রমা তার দুই হাতের কনুইয়ে ভর দিয়ে পাছা আমার দিকে এগিয়ে দিয়ে ঝুঁকে দাঁড়ালো। আরও ভালোভাবে আদর খাবার জন্য বাম পা মেঝেয় রেখে ডান পা টেবিলের ওপর তুলে দিল। ফলসরূপ পাছার চেরাটা আরও ফাঁক হল, আমার সামনে এতদিনের এক বন্ধ গুপ্ত দরজা বেরিয়ে এলো। কিন্তু বন্ধ দরজার ওপারে যে মধুর ভাণ্ডার সৃষ্টি হয়েছে, যে রসের নদী তৈরি হয়েছে, তাকে কেউ আটকাতে পারেনি। দরজা ভেদ করে সেই মধু বাইরে বেরিয়ে এসেছে, গুদটাকে পুরো চপচপে করেছে। জায়গাটা কামরসে মাখামাখি হয়ে গেছে। আমার সামনে রমা এক পায়ে ভর দিয়ে পাছা আর গুদের দরজা খুলে দাঁড়িয়ে আছে। এর চেয়ে লোভনীয় দৃশ্য আর কিছু হতে পারত না অন্তত সেই সময়। গুদের পাপড়ি পুরো ফাঁক হয়ে হা করে আমাকে নিমন্ত্রণ করছে।

আমি আস্তে পাছাটা একটু চিরে ধরলাম। তাতে হয়তো বাদামি রঙের পাছার ফুটোটা একটু সঙ্কুচিত হল, কিন্তু গুদের মুখ আরও ফাঁক হল। দেখতে পাচ্ছি না, তবে অনুমানে বুঝলাম, আমার হাত দুটি খুঁজে পেয়েছে গুদের ওপরের হালকা জঙ্গল, হাত ভিজে গেছে কামের রসে। পাছার খাঁজে মুখ ডোবানোর আগে রসে ভরা আঙ্গুল মুখে পুরলাম। আহা, রস তো নয়, যেন অমৃত। এবার ধীরে ধীরে আঙ্গুল গুদের পাপড়িতে ঘষতে লাগলাম। কাম উত্তেজনা বেড়ে গিয়ে চরমে উঠল।
আমি পাছার খাঁজে মুখ ডুবিয়ে তলা থেকে আমার জিভ চালালাম গুদের ঠিক মাঝখানে খোলা, গভীর, গোলাপি নরম জায়গায়। কাঠের পুতুলের মত শক্ত হয়ে ওইভাবেই দাঁড়িয়ে রইল সে। দুই হাত আর ডান পা দিয়ে টেবিলটা চেপে রইল। আমি গোলাপি গুহায় আমার জিভের আঘাত করলাম। কামের রস কি এতো ঝাঁঝালো হতে পারে? রমার মুখে তখন গোঙ্গানি। আমি ওর পাছাটা আরও নিচের দিকে নামিয়ে আমার মুখের ওপর চেপে ধরতে চাইলাম। অতি উৎসাহীর মত এই কাজে ও আমাকে যোগ্য সঙ্গত করে গেল, নিজে থেকেই আমার মুখের ওপর ওর তানপুরার মত পাছা চেপে ধরল, পাছার খাঁজে আমার নাক ঢুকে গেল, আর আমার জিভ ডুবে গেল গুদের গরম গভীরে। পারলে যেন আমার পুরো মাথাটাই ঢুকিয়ে দেয় ওর গুদের গর্তে। আমি সুযোগ পেয়ে আমার আঙ্গুল ঢুকিয়ে দিলাম ওর গুদের চেরায়। এতক্ষন শুধু গোঙ্গানি ছিল, এবার তার সাথে শুরু হল চিৎকার। রমা তখন ভুলে গেছে স্থান, কাল আর পাত্র। ভুলে গেছে এতদিন ধরে যে সম্পদ সযত্নে পাহারা দিয়েছে, আজ এক দস্যুর হাতে পড়ে তা চরম ভাবে লুণ্ঠিত হচ্ছে। তার সবচেয়ে মূল্যবান সম্পত্তি, সবচেয়ে গোপনীয় জিনিস এক ডাকাতের ভোগে লাগছে।    


আজ ভাবি সেদিন রমার শরীর থেকে কাপড় পর্যন্ত খুলিনি, নারী শরীরের আরও অনেক কামনার বস্তুতে হাত দেইনি, তবুও কেমন পরম সুখ পেয়েছিলাম। বাতাবী লেবুর মত ওর মাই সেদিন দলাই মলাই করিনি, পেটের ওপর ঠোঁট রাখিনি, জিভ দিয়ে নাভির গভীরতা মাপিনি। সত্যি কথা বলতে আমরা দুজনেই তখন অনেক দিনের উপোষী। কামনায় উন্মত্ত, ওসবের আর দরকার পরেনি। ওই সব বাদ দিয়েও যে মধু আমি সেদিন  পেয়েছি, তাই শেষ করতে পারিনি। গুদের রসের ভাণ্ডার অফুরন্ত, খাচ্ছি তো খাচ্ছিই, রমার গোঙানির তেমন বিরাম নেই। সমানে গলা ছেড়ে শীৎকার করছে।  

যখন বুঝলাম আর বেশি দেরি করলে আমরা কেউই আর নিজেদের ধরে রাখতে পারব না, পেছন থেকে তখন আমি রমার পিচ্ছিল গুদে আমার ঠাটানো দণ্ড আমুল গেঁথে দিলাম। পরপর করে পুরোটা অদৃশ্য হয়ে গেল গুদের গভীরে। গুদে মুখ দিয়ে যে উত্তাপ আমি পেয়েছিলাম তার থেকে অনেকগুন বেশি গরম ভাপ লাগলো আমার বাঁড়ার মাথায়। আমার বাম পা মেঝেয় রাখা রমার বাম পায়ের সাথে চেপে ধরলাম, ডান পা তুলে দিলাম টেবিলে রাখা ওর ডান পায়ের ওপর। দুই পা দিয়ে শক্ত করে ওকে টেবিলের সাথে চেপে আটকে রাখলাম, একটুও যেন নড়াচড়া করতে না পারে। তারপর ধীরে সুস্থে আমার কোমর আগুপিছু করতে লাগলাম, গুদের মধ্যে ঢুকতে বেরতে লাগলো আমার বাঁড়াদণ্ড। ও চিৎকার করে চলেছে, যেন ধর্ষিত হচ্ছে। আমি আমার হাত দিয়ে ওর মুখ চাপা দিলাম। হাতে ওর মুখের পিচ্ছিল লালা রস লাগলো। আমার হাত ওর কপালে গালে ঘুরে বেড়াচ্ছে। বুঝতে পারলাম ওর চোখ দিয়ে জল গড়াচ্ছে, বহুদিন পর গুদের উপোষ ভাঙ্গার সুখে। একসাথে গুদের কাম রস, মুখের লালা আর চোখের জলে আমার হাত সিক্ত। গুদে বাঁড়ার চরম ঠাপ দিতে দিতে সেই হাত আমি মুখে পুরলাম। ওই স্বাদ আমি কখনও কোথাও পাইনি...  
রমনে ওর শরীর ক্লান্ত হয়ে পড়েছে, অনেকক্ষণ ধরে দলিত মথিত হচ্ছে আমার শরীরের তলায়, ওর সব অঙ্গ প্রত্যঙ্গ পিষ্ট হচ্ছে আমার অঙ্গের চাপে। গুদ ছিঁড়ে যাচ্ছে আমার বাঁড়ার ঠাপনে। জোরে জোরে শব্দ হচ্ছে গুদ বাঁড়ার মিলনে। চিৎকার আর শীৎকারে ঘর ভরে গেছে, কামের উত্তাপে দুজনের গায়ে ঘামের বন্যা বইছে। ওর উত্তুঙ্গ চিৎকারের সাথে পাল্লা দিয়ে আমার ঠাপের গতি বেড়েছে। পাগলের মত গুদের মধ্যে বাঁড়া ঢুকছে আর বের হচ্ছে। শরীরে শরীরে ঘর্ষণে জ্বলে উঠেছে আগুন। একসময় সেই আগুনে আমরা দুজনেই আত্মাহুতি দিলাম। দুটো ক্লান্ত শরীর একসাথে মিশে পড়ে রইল।
[+] 4 users Like @sagar's post
Like Reply
#19
ভেরি নাইস , আশা করছি পরবর্তী আপডেট এর জন্য দীর্ঘ অপেক্ষা দরকার হবে না । এটা তো চলছেই সাথে নতুন কিছু শুরু করার আবেদন রইলো ।
Like Reply
#20
Next part?
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)