Thread Rating:
  • 4 Vote(s) - 2.5 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Adultery রতন ডাক্তার
#1
বাংলাদেশের এক গ্রাম,কামিনগর। একটা সময় খুব গরীব থাকলেও এখন ৭৫% লোকের অবস্থা ভালো কারণ গ্রামের বেশিরভাগ যুবক বিদেশে কামলা খাটতে গেছে। আর বিদেশী  টাকায় এখন অনেকেই উন্নত। এই গ্রামের এক বিখ্যাত ডাক্তার রতন। গ্রামের শেষ মাথায় এক জংগলে ঘেরা বাড়ীতে তার চেম্বার। ডাক্তার রতনের বাড়ি আবার পাশের গ্রামে। স্থানীয় বাজার,সদর শহর থাকতে এখানে তার চেম্বার কেনো এটা অনেকের প্রশ্ন, জবাবে ডাক্তার বলেছিলো এখানে ওষুধি গাছ বেশি,আর সে তার রোগিদের ভেষজ ওষুধ দেয় বেশি,এতে রোগিরা খুব দ্রুত সুস্থ হয়ে যায় আর ডাক্তার রতনের সুনাম গ্রামের সবার মুখে,তাই তার চেম্বার নিয়ে আর কারো মাথা ব্যাথা নেই।

৪৫ বছরের ডাক্তার রতন গত দশ বছর ধরে এই গ্রামে। দু সন্তানের জনক তিনি
স্থানীয় হাসপাতালে চাকরি করলেও প্রতিদিন বিকাল থেকে রাত ১০ টা পর্যন্ত  এখানে চিকিৎসা  করান। বেশি রাত হলে এখানেই থেকে যান, চেম্বারের পিছনে তার শোবার ঘর। এটা তার হেরেম। তার এক সহকারী আছে,বশির। স্বামি বিদেশে থাকা গ্রামের যুবতি বউদের এই হেরেমে ভোগ করা তার নেশা, এই নেশায় বশির তার সহকারী। শুধু ভোগ নয়,ওদের ফঁদে ফেলে টাকা পয়সা হাতানো ডাক্তারের একটা পেশা,যারা তার ফাঁদে পা দেয় তারা আর বেরোতে পারেনা,কারণ রতনের বুদ্ধিমত্তা । সে বশিরকেও সুযোগ দেয় ওইসব বউদের চোদার,আর বশির যখন চুদে,রতন তা ভিডিও করে রাখে। এতে দুটা লাভ, বউদের ভয় দেখিয়ে টাকা পাওয়া যায় আবার বশিরকেও হাতে রাখা যায়।
চিকিৎসক হিসেবে সম্মান পাওয়ায় ধীরে ধীরে এলাকায় নিজের একটা অবস্থান করে নিয়েছে ডাক্তার রতন স্থানীয় রাজনৈতিক দলে যুক্ত হয়ে। আর তাই এলাকার শালিস বৈঠকে তার উপস্থিত সবার কাম্য।
এখন ডাক্তারের নজর পড়ছে সুন্দরী বিধবা তুলির উপর।
বশিরের সাথে পরিকল্পনা করে কি ভাবে তুলিকে ভোগ করা যায়।
সেই মোতাবেক কাজ।
বর্ষাকালের এক সন্ধ্যা ডাক্তারের চেম্বারে আজ এক ছোট শালিসের আসর। আসর ছোট হলেও বিষয় ছোট না। স্তানীয় অবসর প্রাপ্ত শিক্ষক আসলাম সাহেবের মেয়ে তুলির অনৈতিক কাজের বিচার। রতনের সহকারী বশির  তুলিকে দেখেছে স্থানীয় লোকমানের সাথে আপত্তিকর অবস্থায় (আসল ঘটনা হলো তুলি আর লোকমান পরস্পরকে ভালোবাসে,তাই হাত ধরে কথা বলছিলো পুকুর পাড়ে) কয়বছর আগে এক্সিডেন্ট করে হুইল চেয়ারে বসে পড়েছেন আসলাম সাহেব।স্কুল থেকে তাকে অবসর দেয়া হয়েছে।পেনশনের টাকা আর ধার দেনা করে ছেলেকে বিদেশ পাঠিয়েছেন তিনি।বাড়িতে তিনি আর একমাত্র বিধবা সুন্দরী যুবতি মেয়ে তুলি আর তার তিন বছরের ছেলে।
আজকে রতন তার চেম্বার বাতিল করেছে রোগি দেখা।
তার চেম্বারে এখন আসলাম সাহেব,তুলি, লোকমান আর বশির।
কথা বললো রতন
“ স্যার,আপনি সম্মানিত মানুষ, তাই বশির যখন আমাকে বললো,ভাবলাম আগে আপনাকে জানাই”
জবাব দিলো লোকমান
“ ডাক্তার সাহেব,বশির ভূল বলছে,আমরা সেরকম কিছুই করিনি”
কথা বলে বশির “ হ,আমি ভূল কইছি? ভূল দেখছি? বৃষ্টির মইদ্দে গোয়াল ঘরে কি করতে গেছিলা? গরু ঠাপাইতে?
ধমক দেয় রতন” এই হারামজাদা,চুপ কর, লোকমান শুনো,ব্যাপারটা শুধু আমরা জানি আর কেউ না,তাই চুপচাপ এটা মিটিয়ে ফেলতে হবে। আমি বলি কি তুমি তোমার পরিবারের সাথে কথা বলো তুলিকে বিয়ের ব্যাপারে,তার পর আমাদের জানাও। যেখানে সেখানে আকাম করার থেকে এটা কি ভালো নয়? স্যার কি বলেন?”
নিজের মেয়ের এমন কান্ডে আসলাম সাহেব লজ্জিত ছিলেন,এখন ডাক্তারের এমন প্রস্তাবে সায় না দিয়ে পারলেন না।
বাইরে বৃষ্টি বাড়ছিলো, লোকমান ডাক্তারের কথা শুনে চলে গেলো।
আসলাম ও তুলিও চলে যেতে চাইলো কিন্তু রতন বললো বৃষ্টি কমলে যেতে কারণ বৃষ্টির পানি স্যারের জন্য খারাপ হতে পারে।
আসলাম সাহেব বললেন “ আমারতো ডায়াবেটিস, ইন্সুলিন নিতে হয়,খাবারের সময় হয়ে গেছে”
“ আজ এই অধমের বাড়িতে খান স্যার,আর আমার এখানে ইনসুলিন আছে,সমস্যা নেই”
“ বশির,ইনসুলিনটা দে আর খাবার রেডি কর”
“ জ্বি করতাছি, আপনি রেডি হন”
কিছুক্ষণের ভিতর বশির ইনসুলিন নিয়ে হাজির,আসলে ওটা ছিলো ঘুমের ইনজেকশন। 
রতন তুলিকে বললো,” তুলি চলো,ভিতরে যাই,খাবার সাজাই গিয়ে,বশির স্যারকে ইনসুলিন দিয়ে নিয়ে আসুক”
“ যা মা,আমি আসতেছি”
বাবার কথায় তুলি রতনের পিছন পিছন ওর শোবার ঘরে ঢুকলো। কোথায় খাবার?
এখানে শুধু একটা বিছানা আর দুটো বালিশ।
তুলি ঘরে ঢুকতেই দরজা বন্ধ করে দিলো রতন। 
দরজা বন্ধের শব্দে ঘুরে দাড়ালো তুলি।
“ কি ব্যাপার,দরজা বন্ধ করলেন কেনো? খাবার কই?
“ তোমার খাবার এটা” বলেই প্যাণ্টের জিপ খুলে নিজের ৮” বাড়া বের করলো রতন,তুলিকে চুদবে বলে এতো উত্তেজিত ছিলো যে সেই বিকেল থেকে বাড়া দাড়িয়ে ছিলো।
“ আর আমার খাবার তোমার ওই ডাব দুটো”
অপ্রস্তুত হয় তুলি,রতনের বিশাল বাড়াটা থেকে ভয় পায়,লজ্জাও পায়। কি হতে যাচ্ছে বুঝতে পারে। কিন্তু তা হয় না।
“ কি যা তা বলছেন? দরজা খুলুন,বাবা আছে ও ঘরে”
“ বাবাতো চেয়ারে বসে ঘুমুচ্ছে সুন্দরী, আর এই দরজা তখনি খুলবে যখন তোমার এই ডবকা শরীর চুদতে চুদতে আমার ধনের সব রস শেষ হবে,আসো সময় নস্ট করোনা,কলা খাও,আর আমাকে ডাব খেতে দাও” বলতে বলতে তুলিকে জড়িয়ে ধরতে যায় রতন।
সরে যায় তুলি,বিশ্রি একটা হাসি দিয়ে নিজের সব কাপড় খুলে ফেলে রতন।
সম্পুর্ণ নগ্ন সে এখন,লজ্জায় চোখ বন্ধ করে ফেলে তুলি,সে সুযোগে তাকে কোলে নিয়ে বিছানায় শুয়ে দেয় রতন।তুলির পাশে শুয়ে এক পা দিয়ে জড়িয়ে ধরে তুলির মুখে উন্মাদের মতো চুমু খেতে থাকে।
শাড়ি ব্লাউজের উপর দিয়ে টিপতে থাকে দুধ। কোনমতে মুখ সরিয়ে এক হাত দিয়ে বাধা দিয়ে তুলি বলে” ভালো হচ্ছেনা ডাক্তার,লোকমানকে বলে দিবো,বাবাও আছে”
তুলির বাধা দেয়া হাত সরিয়ে গাল লেহন করতে থাকে রতন, নিজের গালে রতনের জিহবার আঘাতে গা রি রি করে তুলির। প্রানপণে চেস্টা করছে সরার জন্য।সে যত জোর করে রতন তার থেকেও জোর করে জড়িয়ে ধরে।
গাল লেহন শেষে মুখ তুলে রতন।
“ কাকে বলবা? লোকমান আর বাবাকে? কি বলবা? ডাক্তার আমায় সারা রাত চুদছে, আমার দুদু খাইছে,পারবা বলতে,পারবা?”
দুধে জোরে চাপ দেয় রতন।
“ আউ,ছাড়েন,আমি চেঁচাবো”
“ আরে সুন্দরী, থামো, বুঝইতো এখানে চিল্লাইলে তুমি আর আমি ছাড়া কেউ শুনবে না। আর লোকমান?  ও তো আমার লোক। তোমাকে চুদবো বলে ওকে ফিট করছি তোমার সাথে প্রেম করার জন্য,অবশ্য ওরো খায়েশ আছে তোমার এই ডবকা রস খাওয়ার জন্য, হে হে” বলেই দুধে চুমু খায়
রতনের কথায় চুপসে যায় তুলি, তার কথা সত্য মনে হয়, ভেবে দেখলো লোকমানের সাথে তার সম্পর্ক ৬/৭ মাস,বিয়ের কথা বললেই সে গড়িমসি করতো,বরঞ্চ সুযোগ পেলেই তার শরীরে হাত দিতো,চুমু খেতো,দুধ টিপতো,একদিনতো তার শরমের জায়গায় হাত দিছিলো সেলোয়ারের উপর দিয়া।
অনেকদিন পুরুষের আদর ছাড়া থাকায় তুলির ভালো লাগতো লোকমানের ছোঁয়া,তাই চাইতো তাড়াতাড়ি বিয়ে করে বড় সুখ পেতে।কিন্তু এখন কি করবে?
এই জানোয়ারের হাত থেকে রক্ষা পাওয়া সম্ভব না,সবার কাছে বললেও মান সম্মান থাকবেনা,আর বাবাতো মরেই যাবে। তার চেয়ে সুখ নেয়াই ভালো, কিন্তু না,বিবেক বাধা দিচ্ছে,সে একজন শিক্ষকের মেয়ে,সে পারেনা অবৈধ কিছু করতে।
এই চিন্তা থেকে সর্ব শক্তি দিয়ে ধাক্কা মারে রতনকে। খাট থেকে পড়ে যায় রতন,বিছানা থেকে উঠে পড়ে তুলি,আঁচল ঠিক করে পা বাড়ায় দরজার দিকে।পিছনে তাকিয়ে দেখেনি যে রতন এর মাঝেই উঠে পড়েছে ফ্লোর থেকে। ব্যাথা আর রাগে সে উন্মাদ হয়ে গেছে।
কোনো কিছু বুঝে উঠবার আগেই রতন একধাক্কায় তুলিকে দেওয়ালে সেঁটে দিল।তুলি কিছু বলবার চেষ্টা করতেই রতন বলল,'হারামজাদি, কই যাস? 
তুলির মুখে হাত চাপা দিয়ে দেওয়ালের সাথে ঠেসে ধরেছে রতন।রতনকে ঠেলে ধাক্কা দিল তুলি।ব্যার্থ হল তার প্রচেষ্টা।তুলি  পালানোর চেষ্টা করতেই রতন তার  গা থেকে শাড়িটা টেনে খুলে ফেলল।তুলির পরনে কালো ব্লাউজ আর কালো সায়া ব্যতীত কিছু নেই।রতন দাঁত কেলিয়ে শয়তানি হাসি হাসলো।একধাক্কায় আবার ঠেলে ধরলো তুলিকে দেওয়ালের সাথে।তুলি শেষ চেষ্টা করলো একবার।অপারগ হয়ে তুলি হাত পা ছুড়ছিল।
'ছাড়ুন আমাকে,দয়া করে ছাড়ুন,আমি এক শিক্ষকের মেয়ে,বিধবা,দয়া করুন'
কাম লালসায় ধর্ষক রতন তুলির গালে সপাটে চড় মারতে,তুলিকে নিস্তেজ করে ফেলে।
“ আরে মাগি,মেলাদিন চোদন খাসনা,আমিতো বুঝি তুই কি চাস,লোকমান বলছে তোরে ছুইলেই লজ্জাবতি গাছের মতো নাতাইয়া যাস,তোর ভোদায় রস কাঁটে”
এক হাত ঢুকিয়ে দেয় ব্লাউজের ভিতর।
চিৎকার করা তার কাছে বৃথা।অমন নির্জন জায়গায় কেউ শুনতে পাবে না তার কথা।ততক্ষনে রতন তার মুখটা জেঁকে ধরেছে তুলির ফর্সা গলায়।ঘষে ঘষে ঘ্রান নিচ্ছে তুলির দেহের সুগন্ধি সাবানের।বিরাট চেহারার রতনের কাছে বুক অবধি সেঁটে রয়েছে তুলি।শক্ত পাথরে হাতে ব্লাউজের উপর দিয়ে তুলির নরম বাঁ স্তনটা চেপে ধরল রতন।আস্তে কিছু চাপ দিচ্ছে। তুলির শরীরে যেন একটা বিদ্যুৎ খেলে গেলো।ব্লাউজের উপর দিয়ে নির্দয় ভাবে মাই চটকাতে চটকাতে একটা হাত দিয়ে সায়াটা তুলে ফেলল কোমর পর্যন্ত রতন।তুলির যোনিতে তার হাত দিতে গেলে বাধা দিল,কিন্তু সেই বাধাদানের শক্তি অনেক দুর্বল ছিল।তুলির হাত সরিয়ে সায়ার উপর দিয়ে খপ করে সোনা ধরলো। ডলতে লাগলো। তুলির নরম ঠোঁট মুখে পড়ে চুষতে লাগলো। ডলন,চোষনে তুলির শরীর জাগতে শুরু করলো। 
জোর করে আবার তুলিকে শোয়ালো  বিছানায়।তারপর নিজে উঠে দাঁড়ালো সে।প্রায় নিস্তেজ তুলি চোখ মেলে দেখলো রতনের বিশাল লিংগ। বিবাহিত জীবনেও এভাবে নিজের জামাইয়ের অঙ্গটা দেখেনি।একটা বিরাট চেহারার মানুষের একটা বিরাট লিঙ্গ।মাথা তুলে লৌহদন্ডের মত উদ্ধত হয়ে দাঁড়িয়ে আছে।কুচ্ছিত কালো লিঙ্গটার চারপাশে ঘন চুল।ছাল ওঠা সুন্নত হওয়া এক পুরুষাঙ্গ।তুলি কিছু ভাববার আগেই খুরশেদ তার পেটিকোট গুছিয়ে কোমরের কাছে রাখলো।ব্লাউজের হুকটা পটপট খুলে মুখটা গুঁজে দিল কাল ব্রা'য়ের উপর।তুলির ধপধপে ফর্সা শরীর থেকে যেন এক আভা বের হচ্ছে।কালো ব্রা'য়ের কাঁধের কাছে লেশটায় রতন তার মুখটা ঘষতে থাকলো। আস্তে আস্তে ব্রাটা খুলে ফেলতে সম্পুর্ন নগ্ন তুলি শুয়ে রয়েছে।পরনে সায়া ছাড়া কিছু নেই।নরম পুষ্ট মাঝারি শাঁখের মত সাদা স্তনদুটি পাহাড়ের মতো দাঁড়িয়ে আছে।স্তনের উপর গাঢ় কালচে বাদামি বৃন্ত,চারপাশে চওড়া এরোলা।তুলির উপর শরীরের সমস্ত ভার ছেড়ে মুখে মুখ লাগিয়ে ঠোঁট ও জিভ মিলিয়ে এক অস্থির চুম্বন খেলা চলছে।এদিকে নরম ফর্সা মাই দুটোকে চটকে চলেছে রতন।উত্তেজনার বশে তুলি রতনকে জড়িয়ে ধরেছে আঁটোসাঁটো করে।মুখটা নামিয়ে এনে রতন তুলির ঘাড়ে গলায় মুখ ঘষতে থাকে।গ্রীবাদেশে চুমুতে চুমুতে ভরিয়ে দেয়।কখনো বা জিভ দিয়ে চেঁটে চেঁটে তুলির গলা ও কাঁধের ঘাম খেতে থাকে।তুলি নিজেকে সম্পুর্ণ ছেড়ে দেয় রতনের কাছে। বুঝতে পারে রতন।ধীরে ধীরে মুখটা নামিয়ে আনে তুলির বাঁ স্তনে।মুখের মধ্যে পুরে নেয় স্তনবৃন্তটা।তীব্র চোষনে তুলির মুখ দিয়ে অস্পষ্ট শীৎকার ধ্বনি বেরিয়ে আসে।নিজের বুক উঁচিয়ে স্তনটা রতনের মুখে তুলে দেয় তুলি।।বাঁ স্তন,ডান স্তন পাল্টে পাল্টে চুষতে থাকে রতন।রতনের স্তনের প্রতি একটা আলাদা আকর্ষণ আছে।গ্রামের যে মেয়ের দুধ বড় তাকে তার চাই,বশিরকে লাগিয়ে দিয়েছে খোঁজ করতে কার দুধ বড়।তুলির ফর্সা নরম স্তনটা যেন মুখ থেকে ছাড়তে ইচ্ছা করছিল না তার।তুলির শুষ্ক মাই থেকে যেন নিংড়ে বের করে নিতে ইচ্ছা হচ্ছিল।তুলির স্তনদ্বয়কে লালায় পরিপূর্ণ করে তুলছিল সে।আস্তে আস্তে নেমে এলো তুলির ফর্সা মাংসল হালকা মেদযুক্ত কোমল পেটে।কখনো চুমু,কখনো জিভ দিয়ে লেহন করছিল রতন।একটানে সায়ার দড়িটা খুলে ফেললো। টেনে পা গলিয়ে ছুড়ে ফেলে দিলো তা। গ্রামের মেয়ে তাই প্যান্টি পড়েনা তুলি। সম্পুর্ণ নগ্ন এখন সে।লজ্জায় চোখ বুঝলো সে। তার নগ্ন যোনিদেশ দেখছিল রতন।নিজ অজান্তেই তার মুখে বেরোলো “ ওয়াও,সুন্দর,দারুণ” অল্প কেশে এক কমনীয় স্থান।রতন নিজের মুখটা তুলির যোনিতে ঘষতে শুরু করলো। তুলি তীব্র সুখে রতনের মাথাটা চেপে ধরলো যোনিতে।রতন তুলির ভোদায় জিভ বুলিয়ে লেহন করতে শুরু করলো।তুলির শরীরটা কেঁপে কেঁপে উঠলো।মুখ দিয়ে আলতো করে,
আহঃ আহঃ শীৎকার ধ্বনি দিচ্ছিল তুলি।রতন খুব আনন্দ লাগছিলো তুলির ভোদা চুষতে,  জিভের আগা দিয়ে ভগানকু লেহন করছে।
“ অহ,আহ,আহ…না…আর না,ডাক্তার.. 
আহ.. করুন,প্লিজ.. আর পারছিনা””
ভোদা থেকে মুখ ঊঠিয়ে তুলির মুখের কাছে আসলো রতন কিন্তু এক আংগুল ঢুকিয়ে দিলো রসে সিক্ত ভোদার ভিতর।
“ কি করবো সুন্দরী?” ঠোঁট মুখে পড়ে আবার চুষতে শুরু করলো.
“বলো না কি করবো? চুদবো? বলো না সোনা চুদবো?? আরে মাগি বলিস না কেন তোর রসে ভরা সোনায় গাদন দিতে” আংগুল দিয়ে জোরে চাপ দেয় সোনার ভিতর।
ককিয়ে উঠে তুলি, “ আহ চোদেন,সুখ দেন,অনেক সুখ”
আর সময় না নিয়েই লিঙ্গটা সেট করে সোনায়,আস্তে চাপ দিয়ে প্রবেশ করাতে শুরু করলো। তুলি রতনকে জড়িয়ে ধরে কাতরাতে শুরু করলো সুখের তীব্র শীৎকারে।প্রথমে আস্তে পরে পুরো ধন ঢুকিয়ে আস্তে আস্তে ঠাপাচ্ছে রতন,প্রতিটা ঠাপে দুজনের শরীরে শিহরণ হচ্ছে,রতনের সুখ হচ্ছে মাখনের মতো নরম কিন্তু টাইট সোনা পাওয়ায় আর দীর্ঘদিন পর শক্ত উন্নত ধন পাউয়ায় তুলির।চোদার গতি বাড়ালো রতন,পশুর মত তীব্র গতিতে কোমর চালাচ্ছে সে।বৃষ্টির গতি বাড়ছে,চারিদিকে চুপচাপ।আর নির্জন বাড়িতে এক ক্ষুধার্ত নরনারী আদিম ক্রীড়ায় মেতে উঠেছে।তুলি বুঝতে পারছে রতন যত পাশবিক গতিতে মৈথুন করছে তার সুখ তত শিখরে উঠছে।সব ভুলে গেছে তুলি।বাবা,সন্তান তার সামাজিক শ্রেণী সব।এখন সে ক্ষুধার্ত এক রমণী।তাকে রমন করে সুখ দিচ্ছে যে,হোক না সে বয়স্ক ডাক্তার।তুলির গোঙানি তীব্র হচ্ছে।রতন যেন আজ তুলিকে খেয়ে ফেলতে চায়।অনেকদিনের কামনা এই রসালো ভোদা চোদা,ডবকা দুধু খাওয়া।তুলির একটা স্তন চুষতে চুষতে তীব্র গতিতে গাদন নিচ্ছে।তুলি একটা হাত দিয়ে রতনের মাথাটা নিজের স্তনে চেপে রেখেছে,অন্য হাতে বিছানার চাদর খামছে ধরে রতনের ঠাপ খাচ্ছে।রতন ঠাপ দিতে দিতে হঠাৎই তুলিকে কোলের উপর তুলে নেয়।রতনের কোলের উপর বসে তাকে জড়িয়ে থাকে তুলি।রতন পুতুলের মত সুন্দরী তুলির রসে ভেজা ভোদাতে ঠাপাতে  থাকে।ভোদার শেষপ্রান্তে ধাক্কা মারতে থাকে তার বিশাল বাড়া।এই রাতের যেন শেষ নেই।নির্দয় ভাবে ঠাপাচ্ছে রতন।তার বিকৃত কামনা তীব্র।অথচ রতনের এই নির্দয় চোদনে তুলি তীব্র তৃপ্তিতে গোঙাচ্ছে। সে এখন সম্পুর্ন রতনের নিয়ন্ত্রণে।রতন তুলিকে কখনো চুমু দিচ্ছে কখনো স্তন চুষছে।আবার শুইয়ে দেয় তুলিকে।এবার দুজনেই চরম উচ্চতায় পৌঁছেছে।রতন উন্মাদ হয়ে ঠাপাতে লাগলো তুলির দু পা দুদিকে সরিয়ে।দীর্ঘসঙ্গমের পর শরীরিক ভাবে তৃপ্ত তুলির গর্ভে গাঢ় বীর্য ঢেলে দেয় সে।ঘামে লেপ্টে রয়েছে দুজনের গা।রতন তুলির বুকে মুখ গুজে শুয়ে পড়ে।প্রায় পাঁচ মিনিট নির্বাক ভাবে দুজনে এভাবেই পড়ে থাকে।কিছুক্ষন পর তুলি রতনকে ঠেলে সরিয়ে দেয়।চোদনের সুখ পেলেও এখন পাপি মনে হচ্ছে,চিন্তা হচ্ছে পাশের রুমে থাকা বাবার জন্য, আস্তে আস্তে তুলে নেয় যত্রতত্র পড়ে থাকা শাড়ি,ব্লাউজ,ব্রা।উলংগ রতন দেখে তুলির কর্মকাণ্ড ,মেঝে থেকে কাপড় নেয়ার সময় ঝুকে পড়ে তুলি। এতে তার উদাম পাছা নজরে পড়ে কামুক রতনের,তার বাড়া আবার দাঁড়াতে থাকে তুলির নরম পাছা চোদার জন্য,হাত বাড়িয়ে হ্যাঁচকা টানে তুলিকে বিছানায় শুইয়ে উলটে দেয়,নিজে উঠে পড়ে বিছানা থেকে,টেনে নিয়ে আসে তুলিকে বিছানার কিনারে। হঠাৎ আক্রমনে তুলি বুঝতে পারছে না কি হচ্ছে,ভাবছে রতন পিছন থেকে তার ভোদা চুদবে। তুলির পাছা টিপে ধরে এক হাতে ধন সেট করে উলটানো কলসির মতো পাছার ফুটোয়, দিলো ঠাপ।
“ আ আ,..” তীব্র ব্যাথায় চিল্লায় তুলি।
ওদিকে নজর নেয় পাষণ্ড রতনের।
পিছন থেকে তুলির স্তন চেপে ধরে ঠাপাতে থাকে…..
[+] 1 user Likes Zak133's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
ভালো লেখা । আরও আপডেট চাই
Like Reply
#3
তুলি যেওনা,পড়ে যাবে” পড়ে গেলো.. অনেক নিচে…
ধরফরিয়ে চোখ খুললো তুলি, না সে পড়েনি নিচে। শুয়ে আছে নরম বিছানায় যা তার পরিচিত না,বোঝার চেস্টা করছে,কই আছে? মনে পড়লো গত রাতের কাহিনি, ডাক্তার নামক শয়তানটা তার ইজ্জত নিয়েছে সারা রাত,কিছুটা আনন্দ নিজে পেলেও সারারাত নির্যাতিত হয়েছে।
বাবা?? বাবা কই?? মনে পড়লো বাবার কথা,বিছানা থেকে নেমে শাড়ি,ব্লাউজ পড়ে, পাসের রুমে গেলো।
গিয়ে দেখে শয়তান ডাক্তার কথা বলছে তার বাবার সাথে।
তুলিকে দেখেই রতন বললো “ এই যে তুলি উঠে গেছে, আপনার চরম ভাগ্য স্যার,এ রকম মেয়ে পেয়েছেন,সারারাত ঘুমাইনি,সেবা করেছে,ভোর বেলা জোর করে ঘুমুতে পাঠিয়েছি, শরীর তো টিকতে হবে”
কথা শেষে অর্থপূর্ণ হাসি দিলো তুলির উদ্দেশ্যে।
রাগে কটমট করে তাকালো তুলি,বাবাকে কিছু বললো না, বুঝতেও দিলোনা
“চলো বাবা” আফসার সাহেবের হুইল চেয়ারের হাতল ধরে টানলো সে।
“ আরে থাম থাম,যা শুনলাম বশির আর ডাক্তার সাহেবের মুখে,জানে বেঁচে গেছি এ যাত্রায়, কৃতজ্ঞতা জানাতে দে, ডাক্তার সাহেব,অধমের বাড়িতে একদিন খাবেন”
ডাক্তারের হাত ধরে বললো আফসার সাহেব।
“ যাবো যাবো,ভাত,ডাল গোশত আরো কত কিছু খাবো..এ খাবার কোনদিন শেষ হবে না””
তুলির বুকের দিকে চেয়ে বললো রতন।।
“কুত্তা” বিড়বিড় করে বললো তুলি।
“ চলো বাবা”
আফসার সাহেবকে নিয়ে বেরিয়ে গেলো তুলি।
তুলির ভরাট নিতম্ব দেখে পাজামার উপর দিয়েই নিজের ধনে হাত দিলো রতন,ওহ কি যে সুখ হয়েছিলো রাতে ওই পোদ মারতে..এখন আবার চুদতে ইচ্ছা করছে।
না, এখন আর না,পরে তবে হবে ভাবতে ভাবতে নিজের চেম্বারে ফিরলো রতন।
বাড়ি ফিরে বাবাকে তার রুমে রেখে নিজ রুমে ফিরলো তুলি।
“ মা মা” বলেই ছেলে জড়িয়ে ধরলো, ছেলেকে কোলে নিতেই চোখে পড়লো কাজের মহিলা জরিনা।
“ আফা,রাতে কি হইছিলো,আইলেন না, আমিতো চিন্তায় শেষ,এদিকে বাবু কান্দে,বৃষ্টি কি যে গেছে, ফোন ও নিয়া যান নাই, পরে বশিররে ফোন দিলাম,কইলো চাচা অসুস্থ,চিকিৎসা চলতাছে,চিন্তা করতে মানা করলো,হের পর বাবুরে শান্ত কইরা ঘুমাইলাম, সব ঠিক আছেতো?
“ হ্যাঁ, আব্বা একটু অসুস্থ হইয়া গেছিলো” এখন বাবুকে নিয়া যাও, আমি একটু গোছল করবো”
“ গোসল?? এই সময়?? আর চাচারেতো বালা মনে হয়তাছে,তোমারে কেমন যেনো লাগতেছে”
“ চুপ,এট কথা বলিস কেন? যা এখান থেকে” খেঁকিয়ে উঠে তুলি।
“ চেতেন কেন? যা মনে অইছে কয়ছি আর” গলা নামিয়ে তুলির কাছে এসে ফিস্ফিসিয়ে বলে” ওই ডাক্তারের চরিত্র নাকি সুবিধার না,আপনি আপনা মানুষ, তাই কইলাম,ডাক্তাররে আসকারা দিয়েন না” চলে যায় জরিনা।
বাথ্রুমে ঢুকে তুলি,দরজা বন্ধ করে সব কাপড় খুলে পানি ঢালতে থাকে,সব পাপ ধুয়ে দিতে চাই।
স্তনে কামড়ের দাগ চোখে পড়ে, শয়তানটা কামড় দিয়েছিলো। যৌনাঙ্গ জ্বলছে পানির
অসহ্য রাগে অস্থির হয় সে,প্রতিশোধ নিতে হবে।
প্রায় ঘন্টা খানিক পর গোসল সেরে ভাত খেয়ে ঘুমিয়ে পড়ে প্রচন্ড ক্লান্তিতে।
ঘুম ভাংলো পাশের বাড়ির বউ রেখার ডাকে।
“সই,সই,আর কত ঘুমাবা? উঠো সন্ধ্যা হয়ে গেছে,” তুলিকে প্রায় ধাক্কা দিয়ে ঘুম থেকে তুললো রেখা।
৮ মাস বয়সি বাচ্চার মা,স্বামি বিদেশে থাকে।তুলির মতো সুন্দরি না হলেও পাড়ার অনেকের ঘুম হারাম করে দেয়ার মতো চোদনীয় শরীরের অধিকারী । তার দুধের মতো বড় দুধ গ্রামের আর কারো নাই,একথা গ্রামের মহিলারাও স্বীকার করে।
“ কখন আসলা? বিছানা থেকে উঠলো তুলি।

“অনেকক্ষণ, জরিনা কইলো রাতে বাড়ি ছিলানা,ওই ডাক্তারের চেম্বারে আছিলা” তুলির খুব কাছে এসে বললো “ তুমি ঠিক আছো?ডাক্তার কিছু করে নাইতো?
“ কি করবো?”
“ না মানে কিছুনা” সরে যায় সে।
হাত চেপে ধরে তুলি, “ তোমার কথা শুইন্যা মনে হইতাছে অনেক কিছু,কি হইছে আমারে কও,ডাক্তার কি খারাপ মানুষ “
“ও একটা লুইচ্যা,হারামি,আমারে কামড়াইয়া কামড়াইয়া খাইতাছে”
বলেই তুলিকে ধরে কেঁদে উঠে রেখা।
চমকে উঠে তুলি,তার মানে তার মতো ডাক্তারের লালসার স্বীকার হইছে তার বান্ধবী।
“কাইন্দো না,আমারে কও কেমনে কি কইছে? সবাইরে সাবধান করা লাগবো।
চোখ মুছে নিজের কাহিনি বলতে শুরু করলো রেখা…
Like Reply
#4
বিয়ের চার মাসের মাথায় পেটে বাচ্চা দিয়া জামাই বিদেশ চলে গেছে।
সব কিছু ঠিকঠাক চলতেছিলো কিন্ত সমস্যা শুরু হইছে বাচ্চার যখন বয়েস ৮ মাস। বাচ্চার জ্বর আর বুকে দুধ পাইতো না,সারাদিন কানতো।জামাইরে ফোনে কইলাম,শাশুড়িরেও কইলাম। ডাক্তার দেখানো দরকার,তাই একদিন শাসুড়িরে নিয়া রতন ডাক্তারের কাছে গেলাম।
গিয়া দেখি অনেক রোগি,আমারে দেইখ্যা বশির গিয়া ডাক্তাররে কইলো,ডাক্তার আমারে তাড়াতাড়ি ডেকে পাঠালো,বাকি রোগিরা চিল্লাচিল্লি করলেও ডাক্তার বললো যে অসুস্থ বাচ্চা,তাই তাড়াতাড়ি ডাকছে,সবাই শান্ত হলো।
ডাক্তারের চেম্বারে ঢুকলাম,বাচ্চা আমার কোলে।
ডাক্তার জানতে চাইলো “ কি হইছে?”
“কয়দিন ধইরা জ্বর,খাইতে চায় না”
“দেখি,কি অবস্থা”
বলেই বাবুর কপালে হাত দিলো,বাবুর মাথার নিচে হাত দিয়ে নিজের কাছে নিলো,নেয়ার সময় মনে হইলো ডাক্তারের হাত আমার দুধ ছুইছে।
নিজের কোলে নিয়া ডাক্তার বাবুর চোখ,বুক পরীক্ষা করলো,পরে আমার কোলে দিলো,আবার মনে হইলো আমার দুধ ছুঁইছে।
“ সিজনাল জ্বর,সাইরা যাইবো,ওষুধ দিতাছি,আর কি সমস্যা?”
আমি কিছু বলার আগেই শ্বাশুড়ি কইলো, কিছু খাইতে চায় না,
“কি খাওয়ান?”
“ পটের দুধ,পাতলা খিঁচুড়ি”
“বুকের দুধ খায় না?”
বলেই ডাক্তার কেমন চোখে আমার বুকের দিকে চাইলো।
আমার লজ্জা লাগতেছিলো,শ্বাশুড়ি কইলো” না,বউয়ের বুকে চুলকানি,তাই দেইনা আর বাচ্চা দুধ ও কম পায়”
“কি কন?,এখান থেকে দুধ পায় না??
বলেই ডাক্তার বড় বড় চোখে আমার দুধের দিকে চাইলো,আমিতো লজ্জায় মাথা নিচু করে রইলাম। বাবুরে কোলে নিয়া আঁচল আরো জড়াইয়া নিলাম,ডাক্তারের দিকে তাকাইয়া দেখি,বেডা আমার দুধের দিকে তাকিয়ে নিজের ঠোঁট চাটতেছে জিভ দিয়া,কেমন যেনো ভয় লাগলো।
“হ বাবা,বাচ্চা খাওন পায়না ঠিকমতো,কি করন যাইবো? আর বউয়ের চুলকানির জন্য কি করা যাইবো?
ডাক্তার এবার সোজা হয়ে বসলো।
“ আসলে চাচি,বুক পরীক্ষা না করে বলা যাবে না,সদরের হাসপাতালে যান,ওইখানে মহিলা ডাক্তার আছে,আর বাচ্চার ওষুধ দিয়া দিতাছি,খাওয়ান ঠিক হয়ে যাবে”
আমি আর শ্বাশুড়ি চলে আসার জন্য উঠলাম,এমন সময় বশির কইলো
“ডাক্তার সাব,সদরের ডাক্তারতো একমাসের ছুটিতে গেছে”
শ্বাশুড়ি কইলো “ তাইলে,কি হইবো এখন?”
ডাক্তার কইলো “ একমাস পরেই দেখান”
শ্বাশুড়ি কইলো “ সেইতো অনেক পরে,ততদিনে যদি কিছু হয়ে যায়”
ডাক্তার কইলো “ তাইলে পুরুষ ডাক্তার দেখান ওখানে”
আমি কইলাম” পুরুষ ডাক্তার?”
ডাক্তার কইলো “ আরে বইন,চিকিৎসা বইল্যা কথা,মহিলা পুরুষ চিন্তা করলেতো ভালো হওন যাইবো না”
এমন সময় বশির কইলো “ ডাক্তার সাব,আমি কই কি,আমগো গ্রামের বউ,পুরুষ ডাক্তার যখন দেখবোই তাইলে বাইরের ডাক্তার কা? আপনিই দেহেন,বাইরের কেউ জানলো না,চাচি কি কন?
ডাক্তার কইলো “ চুপ হারামজাদা,বেশি কথা কস”
শ্বাশুড়ি কইলো” না বাবা,বশির ঠিক কইছে,তুমিই দেহো,এটাই ভালো হইবো”
ডাক্তার চিন্তা করতেছে,বশির কইলো “ স্যার আর চিন্তা কইরেন না, চিকিৎসা করেন আর গ্রামের মানুষের জন্যই তো আপনি এখানে”
শ্বাশুড়ি কইলো “ হ বাবা,তোমার উপর আমাগো ভরষা আছে,তুমিই দেখো”
ডাক্তার কইলো “ আচ্ছা চাচি,আপনি যখন কইতাছেন,আমিই দেখমু,কিন্তু একটু সময় লাগবো,জটিল রোগিতো”
“ আলহামদুলিল্লাহ বাবা,একটু তাড়াতাড়ি দেখো,আমি আবার মেয়ের বাড়ি যাবো আগামি পরশু,৫/৬ দিন থাকমু,ওর আবার বাইচ্চা অইবো”
“ কিন্তু সমস্যা হচ্ছে,আমিতো কাল থাকবোনা,আইচ্ছা,আপনি ঘুরে আসেন,আমি পরে দেখমুনি”
“তো একিতো হইলো,দেরি হইয়া যাবো,বউ আসবো পরশু,তুমি দেইখ্যা দিও”
“ আচ্ছা,আপনে যখন এতো কইরা বলতেছেন,ঠিক আছে,পরশুদিন দুপুরে আইসেন”
আমি আর শাশুড়ী চলে আসলাম চেম্বার থেকে, পিছনে বশির ডাকলো “ ও রেখা আপা, শোন,এ ওষুধটা খাইয়া আইসো আর গোসল করে পরিস্কার হইয়া আইসো”
কানের কাছে মুখ নিয়া আইসা কইলো “ বুঝছোতো,কি কইসি,সব পরিস্কার কইরা আসবা”
একটা শয়তানি হাসি দিলো বশির।
“ কেন? গোসল কইরা আইতে হইবো কেন?”
“ আরে বুঝ না,তোমার জামা কাপড় বা শরীর থাইক্যা ময়লা গন্ধ আসলে ডাক্তার যদি না দেখে,কি কন চাচী”
শ্বাশুড়ি আমারে ধমকাইলো “ চুপ বেটি,বেশি কথা কস,বশির যা কইছে তাই কর,পরশুদিন দুপুরে গোছল গা ধুইয়া চইল্যা আসিস।
সেদিনের মতো বিদায় নিলাম কিন্তু মাথার মধ্যে চিন্তা শুরু হলো ভয় ও করতে লাগলো।
যাই হোক দুইদিন পর শরীরের সব লোম টোম পরিস্কার করে গোসল কইরা বাবুরে নিয়া গেলাম ডাক্তারের চেম্বারে।
গিয়া দেখি চেম্বার শুনশান,শুধু ডাক্তার আর বশির আছে।
“স্লামালেকুম ডাক্তার সাব”
“ ওয়ালাইকুমসালাম,আসো রেখা, বাচ্চা কেমন আছে?
“ ওশুধ খাওনের পর একটু ভালো”
“ দাও দেখি আমার কাছে” বাবুকে কোলে নিলো ডাক্তার,না এবার আর আমার বুকে হাত দেয় নাই,তাইলে সেদিন ইচ্ছায় দেয় নাই।
“ ওলে বাবু,সোনা বাবু,ওরতো এখনো জ্বর,বশির ওরে একটা সুই দাও আর শোওয়াইয়া দাও।রেখা আসো ওই ঘরে যাই”
আমি একটু ইতস্তত করলাম,বশির কইলো” রেখাপা,এতো শরমাইলেতো চিকিৎসা হইবোনা,যাও বিতরে যাও,এখানে যে কেউ চলে আসতে পারে,আর বাবুরে আমি দেখতাছি”
ডাক্তারের পিছন পিছন আমি চেম্বারের পিছন গেলাম,একটা খাট, টেবিল,ফ্রীজ,টিভি।জানালা বন্ধ,আমি ঢুকার পর ডাক্তার ঢুকলো,ঢুকে দরজা বন্ধ করে দিলো।
আমি কিছু বলার আগেই ডাক্তার বললো “ দেখো রেখা,এ সকল চিকিৎসা খুব গোপনীয়,তাই সব বন্ধ,আর এখানে লজ্জা করলে চলবেনা,চাচি ভরষা করছে আমার উপর, তুমি যদি না চাও তাহলে হবে না”
“ না ঠিক আছে,আপনি চিকিৎসা করেন”
“ এইতো লক্ষি মেয়ে” আমার গাল টিপে দিলো ডাক্তার।
“ এখানে বসো” খাটে বসাইয়া দিলো ডাক্তার।
আমার পাশে বইস্যা কানে মেশিন দিয়া আমার পিঠে কি যেনো চাপ দিলো।
খুব গম্ভীর ভাবে দেখতে লাগলো।
মেশিনটা পিঠের এদিক সেদিক চাপ দেয়,
“ না ঠিক বুঝা যাচ্ছে না” বলে মেশিন্টা আমার শাড়ির উপর দিয়া দু স্তনের মাঝে চেপে ধরলো।
“ জোরে শ্বাস নাও”
আমি জোরে শ্বাস নিলাম,এতে আমার বুক একটু টান টান হয়ে গেলো,তুমিতো জানো আমার ৩৮ সাইজের দুধ,তা আরো বড় হয়ে টান হয়ে রইলো,দেখলাম ডাক্তার লোভীর মতো তাকিয়ে রইলো আমার দুধের দিকে। এবার মেশিনটা হঠাৎ করেই ডান স্তনের উপর চেপে ধরলেন।
“ আহ কি নরম” ডাক্তার নিজেই বললেন।
“আসলে কাপড়ের জন্য বুঝা যাচ্ছে না, আঁচলটা সরিয়ে দেই?”
আমার উত্তরের অপেক্ষা না থেকে কাধের উপর থেকে শাড়ির আঁচল ফেলে দিতে চাইলো।
আমি বাধা দিয়ে ধরে ফেললাম।
“ রেখা,আমার মনে হয় তুমি চলে যাও,আমাকে দিয়ে তোমার পরীক্ষা হবে না” গম্ভীর গলায় বললো ডাক্তার।
আমি কি করবো,বুঝতে পারছিলাম না,ডাক্তারের সামনে কাপড় ছাড়া থাকতে লজ্জা পাচ্ছিলাম আবার শাশুড়ির কথা শুনতে হবে ভেবে হাত শিথিল করে দিলাম।
“ আপনে করেন,আমি আর আটকামু না”
ডাক্তার শাড়ির আঁচল ফেলে দিলো।
ব্লাউজ পরা বুক ডাক্তারের সামনে উন্মুক্ত। দেখলাম ডাক্তার লোভীর মতো তাকিয়ে আছে বুকের দিকে আর ঢোক গিলছে।
আমার পাশ থেকে উঠে গিয়ে একটা টেবলেট আর পানি নিয়া খাইতে বললো,আমি খেলাম।
ডাক্তার আমার কাছে আসলো,কানে মেশিন ঢুকাইয়া আবার বুকের খালি জায়গায় চাপ দিতে লাগলো,আর জোরে জোরে শ্বাস নিতে বললো।
“ মনে হচ্ছে সমস্যা,রক্ত ঠিকমতো চলতেছে না,তাই দুধ আসতেছেনা”
আমি একটু ভয় পেলাম
“তয় কি হইবো?”
“আরে ভয় পাইও না,আমিতো আছি,দুধ বাইর কইরা ছাড়ুম”
কেমন যেনো নোংড়া একটা হাসি দিলো ডাক্তার
“ তয়,তোমার সাহায্য লাগবো,নাইলে হবে না,যে অবস্থা বুঝতেছি তোমার সব না দেখে আসলে ওষুধ দিতে পারুম না”
আমি তখনো বুঝিনি ডাক্তারের উদ্দেশ্য, কইলাম “ আপনে ডাক্তার,যা ভালো মনে করেন “
ডাক্তার এবার আমাকে বিছানা থেকে উঠিয়ে টেবিলে বসালো।
আমার সামনে এসে ব্লাউজের বোতাম খুলতে লাগলো।
“কি করতাছেন” ডাক্তারের হাত ধরে ফেললাম আমি।
“আমি বিরক্ত,রেখা। তুমি যাউ গিয়া,বলছিলাম না,শরম পাইলে চিকিৎসা হবে না।“
“তাই বইল্যা আমার কাপড় খুলবেন,এটা কি ধরণের পরীক্ষা”
“শোন রেখা, এইখানে তোমার দুধ দেখতে হবে,প্রয়োজনে চোষণ দিয়া দুধ বাইর করতে হবে যাতে বাচ্চা দুধ পায়,কিন্তু তুমি যা করতাছো এভাবে হবে না,তুমি সদরে যাও,ওইখানকার ডাক্তার তোমারে দেখবে,তারপর সবার কাছে খোশ গল্প করবে,যাও যাও,শুধু শুধু সময় নস্ট করলাম,চাচিরে জানাই দেই”
বলেই ডাক্তার খাঁটে গিয়া বসলো,নিজের শার্ট খুলে মোবাইল হাতে নিলো।
তুমিতো জানো আমার শাশুড়ী মানুষটা কেমন,অখন ডাক্তার কিছু জানাইলে আমারে বইক্কা রাখবোনা কিছু,তাই তাড়াতাড়ি টেবিল থেকে নাইম্যা ডাক্তারের হাত ধরলাম।
“ আমি মূর্খ মানুষ, বুঝিনা কিছু,আর কিছু কমু না,আপনার যা ভালো মনে হয় করেন”
এসময় বুকে কিছুটা চুলকানি শুরু হইলো,আমি ডাক্তারের পিছনে ঘুরে বুক চুলকাইতে লাগলাম।
“ চুলকানি ঊঠছে? ডাক্তার পিছন থেকে আমার কোমড় জড়াইয়া কাছে টানলো।
“হুম”
দেখি,আমারে তার দিকে ঘুরাইয়া দিলো। একহাতে কোমড় জড়াইয়া ধইরা আরেক হাতে ব্লাউজের বোতাম খুলে ফেললো।
ব্লাউজ খুইল্যা বুকে হাত দিলো,
“এখানে চুল্কাতাইছে?
“হুম”
আমাকে ছেড়ে দুহাতে ব্লাউজ সরিয়ে কিছুক্ষণ আমার বুক দেখলো।পরে একটা শিশি থেকে পানির মতো কি যেনো হাতে নিয়া বুকে আস্তে আস্তে মালিশ করতে লাগলো। চুলকানি সাথে সাথে গায়েব আর কেমন যেনো ভালো লাগতেছিলো ডাক্তারের শক্ত হাতের ছোয়ায়।
মালিশের সাথে সাথে ডাক্তার এক হাত ঢুকাইয়া দিলো ব্রেসিয়ারের ভিতরে।দুধ খামছাইয়া ধরলো,কিছু বলতে যামু,ডাক্তার আমার ঠোঁট তার মুখে নিয়া নিলো,এক হাত দিয়া মাথাটা জোরে চেপে ধরলো তার মুখের সাথে।
জোড় করে ছাড়িয়েনিলাম,” ডাক্তার সাব চুমা দিলেন কা?
“ আরে বোকা মেয়ে,এতো জোড় করে চুমা হয়? আমিতো বাতাস দিলাম তোমার শরীরের ভিতর যাতে রক্ত চলাচল বাড়ে দুধের,কিন্তু জোড় কইরা হবো না,আস্তে আস্তে বাতাস দিতে হইবো,আসো”
ডাক্তার এবার আমার ঠোঁটে আস্তে চুমা দিলো,আস্তে আস্তে চুমাতে লাগলো,মাঝে মাঝে মুখের ভিতর বাতাস দিতে লাগলো,একহাত এখনো দুধ টিপতেছে।
আমার শরীর কেমন যেনো গরম হইতে লাগলো,দুধের বোটা শক্ত হইয়া গেছে।
অনেক্ষণ চুমার পর ডাক্তার থামলো,
“কাজ হচ্ছে,দুধে রক্ত গেছে,দেখো তোমার দুধ কেমন ফুলে উঠছে,এখন ভালো করে দেখতে হবে” ব্রেসিয়ার খুলে ফেললো ডাক্তার,শক্ত ফুলে যাওয়া দুধ দেখে ডাক্তার বললো “ মাশাল্লাহ, কি সোন্দর তোমার দুধ,”
দু হাত রাখলো আমার দুই উদ্দত স্তনের উপর,হাত বুলাইয়া মাপতেছে স্তনের সাইজ।
“কত”
“কি”
“সাইজ”
লজ্জা পেয়ে বললাম “৩৮”
“ মাশাল্লাহ, ভাইবো না যে ডাক্তার তোমার দুধ টিপতাছে,এটা হচ্ছে মালিশ,এই মালিশে রক্ত চলাচল বাড়ে,এতে দুধ ও আসবো”
ডাক্তার এবার জোড়ে দুধ মালিশ করতে লাগলো। আমার পিছনে গিয়া পিছন থেকে দুধ মালিশ করতেছে,হঠাৎ ঘাড়ের কাছে তার জিভের স্পর্শ পাইলাম।ডাক্তার আমার ঘাড় চাটতেছে।আমার অনেক আরাম লাগতেছিলো,
নিজের অজান্তেই মুখ দিয়া আহ আহ বাইর হতে লাগলো।
“আরাম লাগতেছে,সোনা?”
“ হুম”
“আরো আরাম লাগবে সোনা,শুধু আমি যা বলি তাই করো”
বলেই ডাক্তার পুরা পিঠে চুমাতে লাগলো আর দুধ টিপতে লাগলো।ঘাড়ে চুমাতে চুমাতে ডাক্তার গলায় চুমা খাইলো,জিভ দিয়া চাটতেছে গলা গাল,বুঝতেছিনা কি হচ্ছে? কিন্তু খুব ভালো লাগতেছে।ডাক্তার এবার বুকের উপরে চুমু খাইলো,জিভ দিয়ে চাটলো উপরিভাগ,দুধ এখনো তার হাতে,মনে হয় বল টিপতাছে।
অনেকক্ষণ ধরে চুমা টিপার পর ডাক্তার দুধ ছাড়লো।
“ ভালো লাগতেছে রেখা সোনা? দুধে রক্ত আসছে,টের পাও?”
“ ঠিক বুঝতেছিনা,কেমনে বুঝুম?”
“আরে শরীর গরম হইছে?”
“হুম”
“ এটাই,শরীরে রক্ত ঠিক থাকলে গরম হয়,এখন দেখতে হবে দুধ আসছে কিনা?”
বলেই ডাক্তার ঘরে রাখা ফ্রিজের ভিতর থাইক্যা একটা পাতিল বের করে।
“এটা কি?”
ডাক্তার আমার কানের কাছে মুখ নামিয়ে ফিসফিসিয়ে বলে” এটা ওষুধ, এটা তোমার ডবকা মাইয়ে লাগিয়ে চোষণ দেবো সোনা,দেখবে দুধ চলে আসছে…
আমার খুব লজ্জা লাগলো ডাক্তারের কথা শুনে,কিনতু না করলাম না।
ডাক্তার পাতিল থেকে হাত দিয়ে ওষুধ নিলো,এটা আমার কাছে দইয়ের মতো মনে হলো।
“এটাতো দই”
“ দই না,দইএর মতো,আর দুধু আছে,দই না হলে চলে রেখা সোনা”
বলেই ডাক্তার আমার দুধে দই মাখাতে লাগলো,পুরা স্তনে দই মাখিয়ে ডাক্তার লোভাতুর চোখে তাকিয়ে রইলো।
“ ওয়াও,কি সুন্দর,এতো সুন্দর দুধ ছাইড়া তোমার জামাই কেমনে আছে বিদেশে?
এবার ডাক্তার দই আমার পেটে মাখতে লাগলো,পেট বুকে দই মাখিয়ে ডাক্তার বললো “ শোন রেখা,ওষুধ মাখানো হইছে,কিছুক্ষণের মাঝে এটা কাজ শুরু করবে,এখন তোমার দুধ চুষে দুদু বের করতে হবে,” ডাক্তার দুধে হাত রেখে দুধের বোটা নাড়াচড়া করতে লাগলো।
ডাক্তার মুখ নিয়ে গেলো দুধের কাছে।
“ডাক্তার সাব,কি করতাছেন? আমার বাচ্চাকে নিয়া আসেন,ও টান দিলেইতো হবে”
“ও রেখা,বেকুবের মতো কথা বলবানা,তোমার বাচ্চাকি বুঝবে দুধের টান ঠিক আছে কিনা? আর কোন কথা বলবানা যদি বলো আমি তোমাকে বের করে দিবো”
বলেই ডাক্তার খপ করে দুধের বোটা মুখে পরলো। কিছুক্ষণ চুপ থেকে চুষতে লাগলো,একহাত দিয়ে বাম দুধ টিপতে লাগলো,চোষার পর জিভ দিয়ে দুধের উপরের দই খেতে লাগলো। জিভ দিয়ে চেটে খেতে লাগলো শরীরে লাগানো সব দই,আবারো মুখে পড়লো দুধের বোটা,চোষণ শুরু,আমি আর থাকতে পারলাম না,ডাক্তারের মাথা দুধের উপর চেপে ধরলাম
“আহ আহ আহ উহ ডাক্তার সাব উহ জোরে,দুধ আসতেছে,আহ”
ডাক্তার মনে হয় পাগল হয়ে গেসে,একবার এ দুধ আরেকবার ওই দুধ মুখে পড়ে চুষতে লাগলো, আর টিপনতো আছেই।
চোষন টিপনে আমার অবস্থা ততক্ষণে খারাপ,ভোদা ভিজে গেছে ততক্ষণে।
ডাক্তার আমাকে টেবিলে শোয়াইয়া দিলো,পা ঝুলে আছে,ডাক্তার আমার মুখে চুমু দিতে লাগলো।হাত কেমন করে যেনো বেঁধে ফেললো টেবিলের পায়ার সাথে।
“ভয় পেয়োনা,তোমার শরীরটা টান টান হইছে,ওষুধ ঠিকমতো ঢুকবে এখন,আর নড়াচড়া করলে ব্যাথা পাবা”
আমি কিছু বললাম না,ডাক্তার এবার আমার পেট নাভী চাটতে লাগলো,তলপেটে চুমা খেলো,শাড়ির বাঁধন আলগা করে দিলো কোমড় থেকে।
হঠাৎ উঠে গিয়ে লাইট বন্ধ করলো ডাক্তার,পুরো ঘর অন্ধকার।কিছুই বুঝতেছিনা কি হচ্ছে।
টের পাইলাম শাড়ি খোলা হচ্ছে,পেটিকোটের ফিতা খুইল্যা ফালাইছে,
“ ডাক্তার সাব,শাড়িখুলেন কেন?
ভয় লাগলো আমার
“ শোন রেখা,তোমার দুধ চুইষা মনে হইলো,দুধে টান কম,হয়তো ভোদায় পানি বেশি আসে,তাই দেখতেছি”
“ ছি ছি,না ছাড়েন,আমার চিকিৎসা দরকার নাই”
আমি উঠতে চাইলাম,কিন্তু টেবিলে শোয়া আর হাত বাধা থাকায় কিছু করতে পারতেছিলাম না।
“আহ সোনা,নড়ে না,হয়ে গেছে”
ডাক্তার আমার শাড়ি আর পেটিকোট খুলে ফেলছে,আমি এখন পুরা ল্যাংটা অন্ধকার ঘরে।
ডাক্তার আমার রানে চুমাইতে লাগলো,পা দিয়া টের পাইলাম ডাক্তার ও ল্যাংটা।
সরে গেলো ডাক্তার,কই গেলো?
টুক করে শব্দ হলো,ঘরে আলো জললো,দেখলাম ডাক্তার পুরা ল্যাংটা হইয়া দাড়াইয়া আছে,হাতে তার বড় কালো মোটা ধন ধরা।
আমি লজ্জায় চোখ বুঝলাম
“সোনা লজ্জা পাও কা,দেখো পছন্দ হয় কিনা?? হে হে হে”
ডাক্তার আমার কাছে এসে ধনের মুন্ডুটা লাগায় আমার ঠোঁটে।
ঘৃণায় মুখ সরিয়ে নেই। ডাক্তার তার ধন ছোঁয়ায় আমার ঠোঁটে, ঘষতে থাকে ঠোঁটে,এত মোটা ধন আমি দেখিনাই আগে,আমার জামাইয়েরটা এতো মোটা না। কিছুক্ষণ ঘষার পর ডাক্তার দই তার ধনে মাখাতে লাগলো,আবার দইমিশ্রিত ধন আমার ঠোঁটে ঘষতে লাগলো,এক হাতে দুধ দুইটা টিপতেছে পালাক্রমে। আমার শরীর তখন ভাংগা শুরু করছে,মিস্টি দই মুখে যাওয়া শুরু করছে,ভালো লাগায় তা ধন থেকে চেটে নিলাম,এতে ডাক্তার ধন ঘষা বন্ধ করে মুখে চেপে ধরলো, আমি চাটতে লাগলাম,আহ আহ মাগী জোরে চোষ বলেই ডাক্তার শিৎকার করতে লাগলো।ডাক্তার এবার তার ধন সরিয়ে নিলো,আড়চোখে দেখলাম শক্ত হয়ে বিশাল হইছে ধন।
ডাক্তার এবার এক হাতের থাবা গোল করে,আরেক হাতের আংগুল ঢোকালো গোল গর্তের ভিতর,ইশারায় চোদন বুঝালো,ঘৃণায় চোখ সরালাম।
ডাক্তার কুৎসিত এক হাসি দেয়।থাবা দেয় উরুতে।
আমার ফোলা বালহীন রসালো সোনা দেখে ডাক্তার উল্লাসে ফেটে পড়ে,
“ও আল্লাহ, এই প্রথম কোনো মাগি দেখলাম যার দুধ সোনা সেইরকম গদা”
“আপনি কি করবেন?”
“চিকিৎসা সুন্দরী “
থু,চিকিৎসা? আপনি আমারে নস্ট করবেন”
“ নস্ট কেনো সুন্দরি?তোমাকে আরাম দেবো,চুদবো তোমাকে,কতদিনের আশা তোমাকে চোদার,আর ওই রসালো দুধ খাওয়ার”
ডাক্তার এবার দই মাখাতে লাগলো আমার ভোদায় উরুতে।
জিভ দিয়ে চাটতে লাগলো উরু,চুমা খাইলো ভোদায়,শিউরে উঠলাম আমি,ডাক্তার আবার চুমা খায়,জিভ দিয়া সোনার উপরের দই চাটতে থাকে,আহ আহ কি যে ভালো লাগতেছিলো,ভূলে গেলাম যে আমি চিকিৎসা নিতে আসছিলাম আর ডাক্তার চিকিৎসার নামে আমাকে চোদার প্লান করছে।
ডাক্তার জিভ ঢুকিয়ে দিলো ভোদার ভিতর..
উফ,কি সুখ… উহ উহ আহ আহ ডাক্তার আস্তে আহ জোরে আহ..না ছাড়েন আহ উহ…
ডাক্তার চোষা শুরু করলো ভোদা।
“ আহ কি জিনিস..এতো রসালো ভোদা আমি কোনদিন পাইনি”
ডাক্তার আবার চোষতে লাগলো ভোদা,এক হাত দিয়ে দুধ টিপতেছে।
কতক্ষণ চুষছে জানি না,উত্তেজনায় আমার শরীর অবশ হয়ে গেছিলো,টের পেলাম যকগন ভোদার মুখে ডাক্তার তার ধন সেট করলো।
পা দুইটা দু দিকে সরিয়ে ডাক্তার দাঁড়িয়ে ধন ঢেলছে ভোদার ভিতর।
“আউ,ব্যাথা লাগছে,খাটে চলেন,আস্তে ঢুকান” অনেকদিন জামাইরে পাইনা,শরীর একটা ধন চায়।
ডাক্তার হাসলো,কি যেনো চিন্তা করলো,হাতের বাঁধন খুলে কোলে নিয়ে বিছানায় শোয়ালো,কোমড়ের নিচে বালিশ দিয়া ভোদা উচু করলো,পা মুড়িয়ে বসলো ভোদার কাছে,সেট করলো ধন ভোদার মুখে,আস্তে আস্তে ধাক্কা লাগলো ধনের,মুন্ডিটা ঢুকে গেলো ভিতরে।
সই বিশ্বাস কর,এতো সুখ পাচ্ছিলাম যে মুখ দিয়া খিস্তি বাইর হইয়া গেলো
“ ও ডাক্তার,আমার নাগর,চোদ এই রসালো ভোদা চুদ,আহ আহ উহ..
“ চুদবো বলেইতো ধন ঢুকাইছি ভোদায়,আহ কি টাইট আর গরম ভোদা..আহ আহ
ডাক্তার শুয়ে পরলো আমার উপর।
জোরে এক ঠেলায় পুরো ধন ঢুকিয়ে দিলো,
আ…… ব্যাথায় চিল্লানি দিলাম।
ডাক্তার মুখ দিয়ে আওয়াজ বন্ধ করে দিলো,তীব্র গতিতে ঠাপাতে লাগলো আর খিস্তি করতে লাগলো
“ ওহ আহ মাগিরে কি রস,আহ কি মজা,খানকি,তুই আমার মাগি এখন থেকে,তোর জামাই তোরে চুদতে পারে নাই,তোর টাইট গুদ ফাটাইয়া দিবো”
অনেকক্ষণ চরম গতিতে চোদার পর ডাক্তার একটু থামলো,এবার আস্তে আস্তে ঠাপাতে লাগলো,দুধে মুখ নিয়া চুষতে লাগলো, আমার সুখ হতে লাগলো।
“ ওরে খানকির ডাক্তার,চোদ চোদ ভালো করে চোদ, আহ আহ..
টানা ঘন্টা খানিক চোদার পর ডাক্তার আমায় ছাড়লো সেদিনের মতো কিন্তু আমার জীবনটা শেষ করে ফেললো।
[+] 1 user Likes Zak133's post
Like Reply
#5
এই গল্প এখানেই শেষ হতে পারে না । বাকিটার জন্যে আগ্রহে অপেক্ষায় ।
Like Reply
#6
fatafati. Waiting for updates
Like Reply
#7
ডাক্তার কোথায়?
Reply
#8
[Image: 5e070baf-9579-4ade-af81-55f915f4e745-900-3f44.jpg]
Like Reply
#9
Great fantacy.
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)