Thread Rating:
  • 21 Vote(s) - 3.33 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
শিক্ষামূলক ভ্রমণ by Bihan Mitra [Collected]
#1
০১
বিহান তখনও হাইস্কুলের শিক্ষক। কিন্তু শহরের এক নামকরা প্রাইভেট কলেজে, তার স্যার সম্প্রতি অধ্যাপনার কাজে নিযুক্ত হয়েছেন। ওনার নাম নিকুঞ্জবাবু। বয়স আনুমানিক ৫৪ হবে। সরকারি কলেজেই চাকরি করতেন। তবে কিছুদিন পরপর বদলি এড়াতে সেটা ছেড়ে এই কলেজে চাকরি নিয়েছেন।
প্রাণীবিদ্যার হেড অফ দা ডিপার্টমেন্ট। তবে প্রাইভেট কলেজ যেহেতু। অনেকেই চাকরি পায়, তারপর গভর্নমেন্ট কলেজে হয়ে গেলে ছেড়ে দিয়ে চলে যায়। তাই স্টাফের যাওয়া আসা লেগেই রয়েছে। তবে কলেজ বেশ নামকরা। পড়াশোনা ভালো হয়। ছাত্র-ছাত্রীরাও প্রাই সবাই বড়লোকের সন্তান। অনার্সে ৩০ টা করে সিট প্রতি সাবজেক্টে।
২০১৮ এর ঘটনা। কলেজ থেকে প্রাণীবিদ্যার তৃতীয় বর্ষের ছাত্র-ছাত্রীদের এক্সকারশনে নিয়ে যাওয়া হবে। এক্সকারশন কম ট্যুর বলাই ভালো। অনেক লম্বা যাত্রা। বিশাল প্ল্যানিং। বাপ-মা বড়লোক হওয়ায় টাকার অভাব নেই। তাই পড়াশোনা আর ঘোরা দুটো প্ল্যানিংই সমভাবে হয়েছে।
প্ল্যান পুরো সেট হয়ে গিয়েছে। প্রথমে ওড়িশা যাওয়া হবে হাওড়া থেকে চাঁদিপুর, চাঁদিপুরে প্রায় ৫ দিনের প্ল্যান, তারপর ওখান থেকে সোজা মধ্যপ্রদেশ। টিকিট এসি থ্রী টায়ারে। কিন্তু সমস্যার কি আর শেষ আছে? এরই মধ্যে দুজন অধ্যাপক বেরিয়ে গেলেন চাকরি ছেড়ে অন্য চাকরিতে।
দুই অধ্যাপিকার একজন বাচ্চার অসুস্থতার জন্য ছুটি নিলেন দু’মাসের। প্রায় ১৫ দিনের প্রোগ্রাম হওয়ায় অন্য ডিপার্টমেন্টের কেউ যেতে ইচ্ছুক নন। তাছাড়া ছাত্র ছাত্রীরা সব এত্ত পাকা যে যেচে ঝামেলায় জড়ানো কেউ পছন্দ করে না। এদিকে ডিপার্টমেন্টে পরে রইলেন নিকুঞ্জ বাবু আর ডালিয়া ম্যাম।
ডালিয়া ম্যাম এর অসুবিধা নেই, একলা মানুষ, স্বামীর সাথে থাকেন না। আলাদা থাকেন। বাচ্চা কাচ্চা নেই। বয়স ৩৬, দীর্ঘ ৭ বছর ধরে এই কলেজে আছেন। স্বামীর থেকে আলাদা থাকেন প্রায় ৮ বছর হতে চললো। কিন্তু দুজন মিলে তো আর ৩০ জন স্টুডেন্টকে সামলানো চাট্টিখানি কথা নয়। তার ওপর সব বড়লোকের সন্তান, সবগুলো যেমন আদুরে, তেমনি দুরন্ত, তেমনি উচ্ছন্নে যাওয়া। প্রিন্সিপাল চিন্তায় পড়ে গেলেন। নিকুঞ্জ বাবুও।
প্রিন্সিপাল স্যার নিকুঞ্জ বাবুকে ডেকে পাঠালেন।
প্রিন্সিপাল- দেখুন নিকুঞ্জবাবু, সব যেহেতু কনফার্ম হয়ে আছে, ট্যুর করাতেই হবে, তাছাড়া এটা জানুয়ারী, সামনে এক্সাম।
নিকুঞ্জবাবু- কিন্তু স্যার, দু’জনে কি সম্ভব। জানেনই তো সব।

প্রিন্সিপাল- আপনি খোঁজ নিয়ে দেখুন। আপনার বিশ্বস্ত কোনো ছাত্র-ছাত্রী যে কোনো কলেজ বা স্কুলে শিক্ষকতার কাজে যুক্ত এবং ম্যান ম্যানেজমেন্টে দক্ষ, এরকম কাউকে খুঁজুন।
নিকুঞ্জবাবু- ঠিক আছে দেখছি।

বলে বেরিয়ে এলেন। ডালিয়া ম্যামের সাথে আলোচনা করলেন ওনার পরিচিত সেরকম কেউ নেই যাবার মতো। নিকুঞ্জবাবুও চিন্তায় পড়লেন। বাড়ি ফিরে স্ত্রীর কাছে সমস্যা ব্যক্ত করলেন। স্ত্রীও চিন্তায়। অবশেষে স্ত্রীর মাথাতেই এলো বিহানের নাম।
স্ত্রী- বিহানকে বলে দেখতে পারো।
নিকুঞ্জ- বিহান? হ্যাঁ তাই তো। কিন্তু, ওর তো ছুটি ম্যানেজ করার ব্যাপার আছে। চাকরী করে।
স্ত্রী- হ্যাঁ। তবে ছেলেটা খুব শ্রদ্ধা করে তোমায়।

নিকুঞ্জ বাবু বিহানকে ফোন করলেন। বিহান নিকুঞ্জ বাবুর খুব প্রিয় ছাত্র ছিলো। বিহান স্যারকে কখনও না করতে পারে নি। এবারও পারলো না। তবে বিহান জানালো যে আরও একজন হলে বেশি ভালো হয়। দুজন অ্যারেঞ্জমেন্ট করবে। বাকী দুজনের একজন ছেলেদের আর একজন মেয়েদের সামলাবে।
নিকুঞ্জ বাবু দেখলেন সত্যিই তো। বিহান আর ডালিয়া যদি ছেলে মেয়েদের সামলায়, তার তো একজন পার্টনার লাগবে। অগত্যা আবার শুরু হলো খোঁজ। কাউকে না পেয়ে কলেজের বয়স্ক গ্রুপ সি কর্মী নকুল বিশ্বাসকেই রাজি করানো হলো। নকুলবাবুর বয়স প্রায় ৫০-৫২ এর দিকেই। সমবয়সী নিকুঞ্জ বাবুর সাথে। জমে যাবে।
সব ঠিকঠাক হয়ে নির্দিষ্ট দিনে বিহান সকালেই নিকুঞ্জ বাবুর বাড়ি পৌঁছে গেলো। নিকুঞ্জ বাবুর বাড়ি থেকে হাওড়া স্টেশন মিনিট ১৫ এর পথ। ছাত্র-ছাত্রীদের তাদের বাবা-মা পৌঁছে দেবেন ডিরেক্টলি স্টেশনে। স্যারের বউ বেশ খুশী। রান্না করে খাওয়ালেন দুজনকে। বিহানকে ছেলের মতোই দেখেন উনি। আর বিহান কোলকাতা এলেই স্যারের বাড়ি উঠবেই একটুক্ষণের জন্য হলেও।
নিকুঞ্জবাবু- ট্রেনে যেতে যেতে ট্যুর প্ল্যান টা একটু ভালো করে মগজস্থ করে নিয়ো বিহান।
বিহান- চিন্তা করবেন না স্যার। আমি সব মগজস্থ করে নিয়েছি ইতিমধ্যেই। পুরো প্রোগ্রাম, কবে কোথায় যাবো, কিভাবে যাবো, সেই এলাকার সমস্ত ডিটেইলস আমি নিয়ে নিয়েছি।
নিকুঞ্জ বাবুর স্ত্রী- দেখলে? সাধে কি আর বলেছিলাম বিহানকে নাও।
নিকুঞ্জবাবু- ওর প্রতি আমার ভরসা আছে। তা কিভাবে সব ডিটেইলস নিলে?
বিহান- ইন্টারনেট থেকে স্যার। অসুবিধা হবে না।

নিকুঞ্জবাবু- বেশ, খেয়ে একটু রেস্ট নাও। ১১ টার মধ্যে স্টেশনে ঢুকে পড়তে হবে। স্টুডেন্টরা ১২ টায় আসবে।
বিহান খেয়ে গেস্ট রুমে একটু শরীর এলিয়ে দিলো। রেস্ট দরকার। রাতের ট্রেনে এসেছে। ঘুম ভালো হয়নি। তার মধ্যে গত ২-৩ দিন বেশ ধকল গিয়েছে। স্কুলে এক শিক্ষিকা আছেন। মনোরমা ম্যাম। বর বিশাল বড় ব্যবসায়ী। টাকার কুমির। প্রতি বছর ২-৩ বার ফ্যামিলি ট্যুরে যান।
প্রায় গোটা দেশ ঘুরেছেন ম্যাম। তার কাছেই সব ডিটেইলস নিয়েছে বিহান। তার মূল্যও চোকাতে হয়েছে সুদে আসলে। বর শুধু টাকার পেছনে ছুটছে, আর এদিকে ডবকা বউ যে গুদের জ্বালায় ছটফট করছে সেদিকে নজর নেই। কোথায় কি ভালো পাওয়া যায় তার সম্মন্ধে কোনো আইডিয়া আছে কি না, তা মনোরমা ম্যামকে জিজ্ঞেস করতে বলেছিলেন, ‘সন্ধ্যায় বাড়িতে এসো, সব তথ্য যোগাড় করে রাখবো, নিয়ে যেয়ো।’
সেই মতো ভালো মানুষ সেজেই গিয়েছিলো বিহান। কিন্তু সেই রাতে আর ঘরে ফিরতে পারেনি। সারারাত ধরে মনোরমার ক্ষুদার্ত শরীরকে শান্ত করেছে বারবার বারবার। বলিহারি বর ওনার। এমন ডবকা বউ ফেলে কেউ বিজনেস ট্যুরে যায়? অবশ্য তাতে ভালোই হয়েছে বিহানের। মনোরমার ডবকা শরীরের প্রতি লোভ ছিলোই, সেটা যেমন নিবৃত্ত হলো৷ তেমনি দিন ১৫ আর গুদ পাবে কি না ঠিক নেই, তাই ধোনটাও শান্ত হলো একটু। এসব ভাবতে ভাবতে চোখ লেগে গিয়েছিলো বিহানের। নিকুঞ্জ বাবুর ডাকে ঘুম ভাঙলো। দুজনে রেডি হয়ে চলে গেলো স্টেশনে।
নিকুঞ্জ বাবুই প্রথম পৌছালেন। মিনিট দশেকের মধ্যে নকুলবাবুও হাজির। পরিচয় হলো বিহানের সাথে। একটা ফাঁকা জায়গা দেখে দাঁড়ালো সবাই। ১২ টা থেকে ছাত্র-ছাত্রীরা আসবে। সময় আছে। বিহান বসে হেডফোন লাগালো কানে। প্রায় ২০ মিনিট পরে এলেন ডালিয়া ম্যাম। নিকুঞ্জ বাবু পরিচয় করিয়ে দিলেন। হাত মেলাতে গিয়ে শিহরিত হলো বিহান। অসম্ভব নরম এবং গরম হাত। ভালো করে তাকিয়ে দেখলো ডালিয়া ম্যামকে। সুন্দরী, বিবাহিতা এবং সেক্সি।
ডালিয়া- নমস্কার আমি ডালিয়া সেন।
বিহান- নমস্কার বিহান মিত্র।
ডালিয়া- হ্যাঁ। স্যার অনেকবার বলেছেন আপনার কথা। অসংখ্য ধন্যবাদ রাজি হবার জন্য। কাউকে পাওয়া যাচ্ছিলো না ট্যুরটা কমপ্লিট করানোর জন্য।

বিহান- স্যারের কাছে আমি কলেজ জীবন থেকেই কৃতজ্ঞ। স্যারকে না করতে পারিনা।
ডালিয়া- ভালো হয়েছে। তাতে আমাদের সুবিধা হয়েছে। আর আমারও সুবিধা হলো।
বিহান- আপনার? কিভাবে?

ডালিয়া- অন্য এক ম্যামের যাবার কথা ছিলো। কিন্তু বাচ্চা অসুস্থ হওয়ায় ছুটিতে চলে গেলেন। একা হয়ে গিয়েছিলাম। আপনি ম্যাডাম নন। কিন্তু অনেকটাই সমবয়সী, তাতে সুবিধাই হবে একটু। আড্ডা দেওয়া যাবে মাঝে মাঝে জমিয়ে।
বিহান- তা ঠিক বলেছেন। এই তো এখনই একা একা গান শুনছিলাম। স্যার আর নকুল দা নিজেদের মধ্যে সাংসারিক আলোচনায় ব্যস্ত। তবে আমি বোধহয় একটু ছোটো হবো আপনার থেকে?
ডালিয়া- কথায় বলে জীববিদ্যার মানুষরা কথাবার্তায় সোজাসাপটা হয়। আমিও তাই। আমার বয়স ৩৬ এখন।
ডালিয়া ম্যাম তার বয়স ৩৬ বলার পরেই বিহানের চোখ অটোমেটিক চলে গেলো ডালিয়ার ভরাট বুকের দিকে। শাড়ির ওপর হাটু অবধি লম্বা জ্যাকেট। তারপরও বেশ বোঝা যাচ্ছে তার বয়সের সাথে মাইয়ের সামঞ্জস্যতা। বিহানের মনে হলো ওগুলোও ৩৬ ই হবে। বিহানের চোখের অবস্থান ডালিয়ার নজর এড়ালো না।
বিহান- আমিও সোজাসাপটাই। আমার ৩০ বছর।
ডালিয়া- সুন্দর। আচ্ছা স্টুডেন্টরা এখনই এসে পড়বে। সবাই এলে একটা লিস্ট আছে, সেই লিস্ট ধরে নাম ডেকে মেলাতে হবে। আমি সবার নামের পাশে সিট নাম্বার দিয়েছি ভেবেচিন্তে। সিট নাম্বার টাও বলে দেবেন। কারণ আপনি লিস্ট ধরে নাম ডাকবেন।
বলে একটা কাগজ ধরিয়ে দিলো ডালিয়া বিহানকে। আবারও হালকা ছুঁয়ে গেলো হাত।
১২ টা পেরিয়ে গিয়েছে। একে একে স্টুডেন্টরা আসা শুরু করলো। সবাই ইউনিফর্ম পড়ে এসেছে। ক্রিম কালার শার্ট, কালো প্যান্ট নয়তো কালো স্কার্ট, নেভি ব্লু কালার ব্লেজার গায়ে। ঠান্ডাটাও আছে। জানুয়ারী মাস। সবাই এসে পড়লে নিকুঞ্জবাবু বিহানের সাথে সবার পরিচয় করিয়ে দিলেন।
বিহান- নমস্কার, আমি বিহান মিত্র। স্কুলে পড়াই। তোমাদের স্যার আমারও স্যার। স্যার আমাকে ফোন করেছিলেন তোমাদের কলেজে ট্যুরে যাবার মতো অধ্যাপক-অধ্যাপিকার সমস্যা তৈরী হওয়ায়। আমি তোমাদের কতগুলো নিয়ম বলে দিই ট্যুরের। যেহেতু এডুকেশনাল ট্যুর, তাই এডুকেশনের বিষয়গুলো কিন্তু সবার আগে করে নিতে হবে।
প্রতিদিন শিক্ষাবিষয়ক কিছু কাজ থাকবে, সেগুলো আগে করতে হবে। তারপর ঘোরাঘুরি। যখন তখন কেউ ঘুরতে বেরোবে না, তাতে আমরা সমস্যায় পড়বো। ঘোরার নির্দিষ্ট টাইম থাকবে৷ তখন ছেলে-মেয়েদের গ্রুপ করে দেওয়া হবে। সেই মতো ঘুরবে। ঠিক আছে?
সবাই সমস্বরে- ওকে স্যার।
বিহান- এবার আমি সবার নাম আর সিট নম্বর বলে দিচ্ছি।

বলে একে একে সবার নাম ও সিট নম্বর বলে দিলো বিহান৷ ১৬ টি ছেলে, ১৪ টি মেয়ে। টয়লেটের পাশে প্রথম দুটো সিটে নকুল বিশ্বাস ও বিহান, তাদের পরে সিরিয়াল ছেলেদের নাম। তারপর মেয়েদের নাম শেষে ডালিয়া ম্যাম ও নিকুঞ্জ বাবু।
ট্রেন লাগানো আছে। বিহান চুপচাপ দাঁড়িয়ে রইলো, সবাই উঠছে। সব আদুরে সন্তান বোঝাই যাচ্ছে। বাবা-মা সমেত চলে এসেছে। ডালিয়া ম্যাম সব তদারকি করছে। বিহান লক্ষ্য করলো ছাত্ররা প্রায় অনেকেই ডালিয়া ম্যামের দিকে তাকায়। তাকাবেই বা না কেনো। উঠতি যৌবন। আর পরিপূর্ণ যৌবন।
শুধু ছাত্ররাই নয়, ছাত্র ছাত্রীদের বাবারাও বেশ চোখের সুখ করে নিচ্ছে। বিহান এবার ছাত্রীদের দিকে তাকালো। সব ছক্কা মাল। সবগুলোই আগুনের গোলা। কাকে ছেড়ে কাকে দেখবে, যেমন দেখতে, তেমন মাই, পাছা। ব্লেজার ভেদ করে ফুটে উঠেছে সব। মা গুলোও কম যায় না। মাঝবয়সে এসেও অনেকেই যে বেশ কামার্ত বোঝা যায়।
হঠাৎ “স্যার” ডাকে বিহানের হুঁশ ফিরলো। তাকিয়ে দেখে এক ছাত্রী ও তার মা। মা মেয়ে না বলে, দুই বোন বলাই ভালো।
ছাত্রীর মা- নমস্কার স্যার।
বিহান- নমস্কার, বলুন।

ছাত্রীর মা- আপনার সাথে পরিচয় আজ প্রথম। তবে আপনার চোখ-মুখ দেখে আপনাকে বেশ বিশ্বস্ত মনে হয়। আর নিকুঞ্জবাবুর প্রতি আমাদের যথেষ্ট বিশ্বাস আছে যে, উনি যাকে তাকে ধরে এনে দায়িত্ব দেবেন না।
বিহান- ধন্যবাদ। আমি চেষ্টা করবো ট্যুরটা যথাসম্ভব ভালো করে সম্পন্ন করার।

ছাত্রীর মা- আমার নাম রীতা সোম, এ আমার মেয়ে পাপড়ি সোম। আপনার কাছে পার্সোনালি রিকোয়েস্ট করছি, মেয়েটাকে একটু দেখবেন।
বিহান- অবশ্যই অবশ্যই। আমি সব্বাইকে দেখে রাখবো।
রীতা- অবশ্যই সব্বাইকে দেখবেন। তবে আমাদের একটাই সন্তান তো। তাই একটু খেয়াল রাখবেন।
বিহান- বেশ। আপনি যখন বললেন, তাই হবে।
রীতা- পাপড়ি,মা যাও নিজের সিটে বসো। আমি আসছি।
পাপড়ি চলে গেলো লদকা পাছা, আর ভারী মাই দুলিয়ে।

রীতা- দেখুন স্যার। আপনাকে যথেষ্ট বিশ্বস্ত মনে হওয়ায় বলছি। আমার মেয়েটা বেশ সুন্দরী। তাই এই বয়সে ছেলেদের অত্যাচার লেগেই আছে। ছেলেদের সাথে মেশাটা অস্বাভাবিক কিছু নয়। কিন্তু আমি চাইনা মেয়েটা অপাত্রে পড়ুক। তাই একটু নজর রাখতে অনুরোধ করলাম। দরকারে আপনাকে আমি পারিশ্রমিক দেবো।
বিহান অবাক। বাপরে। এ তো সাংঘাতিক মহিলা।

বিহান- পারিশ্রমিক দরকার নেই। তবে যদি মেয়েকে দেখে রাখতে পারি, তবে ফিরে আসার পর ভালো করে খাইয়ে দেবেন একদিন।
রীতা- যা চাইবেন, তাই খাওয়াবো। শুধু দেখে রাখবেন।

বিহান রীতার ডাঁসা পেয়ারা গুলোর দিকে একবার তাকালো। রীতার নজর এড়ালো না।
বিহান- বেশ। চলুন ট্রেনে ওঠা যাক।
All the contents posted by me have been downloaded from the internet. Credit goes to the original uploaders. Anyone having any issues with pictures posted, please message for removal.
[+] 2 users Like stallionblack7's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
০২
বিহান ট্রেনে চেপে সব তদারকি করতে লাগলো। রীতাদেবী চলে গেলেন মেয়ের কাছে। শেষ সময়ের জ্ঞানগম্যি দিচ্ছেন সব বাবা মায়েরা। বিহান জানে এসব সবকিছু সবাই ট্রেন ছাড়লেই ভুলে যাবে। সিট নম্বর অনুযায়ী আরেকবার সব ছাত্র-ছাত্রী গুনে নেওয়া হলো। অন্যান্য জিনিসপত্র সব গুছিয়ে নেওয়া হয়েছে। ট্রেন ছাড়ার সময় হয়ে এলো। এর মধ্যে অনেক অভিভাবকই তাদের ছেলে মেয়েদের পার্সোনালি খেয়াল রাখার অনুরোধ করলেন। কয়েকজন এর মা তো এতোই সেক্সি যে বিহানের ইচ্ছে করলো ছেলে-মেয়েদের বাদ দিয়ে তাদেরই খেয়াল রাখতে।
ট্রেন ছাড়ার পর সবাই নিজের নিজের সিটে বসলো। কেউ, কেউ গ্রুপ করে বসে গল্প করছে। তারপর যা হয়। গ্রুপ করে গান করা, গল্প করা এসবও শুরু হতে লাগলো। বিহান নকুল বিশ্বাসের সাথে বসা। বিভিন্নরকম গল্পগুজব করছিলো। পাশেই ছেলেদের গ্রুপ। ঠিকঠাকই আছে। নিকুঞ্জবাবু এলেন। লাগেজ নিয়ে।
বিহান- আরে স্যার। লাগেজ নিয়ে এখানে? কার লাগেজ?
নিকুঞ্জবাবু- আমার। হ্যাঁ এলাম। তুমি ডালিয়ার সাথে চলে যাও। আমি আর নকুল দা থাকি একসাথে। বুড়ো মানুষ দু’জনে। জমে যাবে।
বিহান মনে মনে খুশী হলেও মুখে বললো, ‘কিন্তু দুজনে বয়স্ক, সামলাতে পারবেন? ছেলেরা যা দুরন্ত।’
নিকুঞ্জবাবু- সামলিয়েই তো এতদিন কাটলো। যাও। ওদিকে চলে যাও তুমি।
বিহান লাগেজ নিয়ে চলে গেলো ডালিয়ার কাছে। ডালিয়া একাই বসে আছে। পাশের সিটের মেয়েরা তার পাশের ক্যুপটায় সকলে মিলে জমিয়ে আড্ডা দিচ্ছে।
ডালিয়া- আরে আসুন আসুন। স্যারের মন বসছিলো না। নকুল দার সাথে তাসের আড্ডা বসাতে চাচ্ছিলো। তাই বললাম, আপনাকে এখানে পাঠিয়ে দিতে।
বিহান- ভালোই করেছেন। আমিও সেই নকুল দার সাথে সাংসারিক আলাপ করছিলাম আর কি। তবে যার সংসার নেই, সে সংসারের কি বোঝে?
ডালিয়া- তা এবার একটা সংসার করুন।
বিহান- করতে তো চাই। তবে ভয় হয়।
ডালিয়া- কিসের ভয়?
বিহান- আমি একটু অন্যরকম। আজ যেমন স্যার ডাকলেন, চলে এলাম। এসব করতে ভালো লাগে আমার। সংসারে থাকলে এসব হবে না। ফলে নিজের মতো করে বাঁচার ব্যাপারটা আর থাকবে না। শুধু অ্যাডজাস্টমেন্ট করে কি আর সারা জীবন চালানো যাবে বলুন।
বিহান লক্ষ্য করলো তার কথা শুনে ডালিয়া একটু অন্যরকম হয়ে গেলো। তার মানে সংসারে ঝামেলা আছে।
বিহান- কি হলো ম্যাম? খারাপ পেলেন আমার কথায়?
ডালিয়া- নাহ! খারাপ কেনো পাবো? বাস্তবের সাথে আপনার চিন্তাভাবনার মিল আছে। তাই ভাবছি।
বিহান- আচ্ছা। তাহলে আপনার পরিচিত কারো সাথে এমনটা ঘটেছে।
ডালিয়া একটা দীর্ঘনিশ্বাস ফেলে বললো, ‘আমি আলাদা থাকি বরের থেকে, আজ প্রায় ৮ বছর হতে চললো।’
বিহান এটা আশা করেনি।
বিহান- সরি ম্যাম। বুঝতে পারিনি। আপনি তো বেশ বিবাহিতার নমুনা রেখেছেন শরীরে। শাখা, সিঁদুর পড়ছেন। তাই ভাবিনি।
ডালিয়া- ডিভোর্স হয়নি। আলাদা থাকি। সমাজের চোখে একটা মান সম্মান আছে। ওই আর কি! আমি অধ্যাপনা চালিয়ে যেতে চেয়েছিলাম, ভালোবাসি পড়াতে। সেটা ও চায়নি। তাই বনিবনা হলো না।
বিহান- সরি ম্যাম। চলুন টপিক চেঞ্জ করি।
ডালিয়া- সেই ভালো। পুরনো কাসুন্দি ঘেটে লাভ নেই। আচ্ছা পাপড়ির মা কি বলছিলো?
বিহান- মেয়েকে স্পেশালি নজর দিতে বললেন, একটাই মেয়ে, যাতে অপাত্রে না পড়ে, তা দেখতে বললেন।
ডালিয়া- আমিও ওটাই আইডিয়া করেছিলাম। মেয়েকে নিয়ে খুব দুশ্চিন্তা ওনার।
বিহান- হওয়াটাই স্বাভাবিক। সুন্দরী মেয়ে, চেহারাও ভালো।
ডালিয়া- এর মধ্যেই চেহারা দেখে ফেলেছেন? সত্যিই পুরুষ মানুষ!
বিহান- আরে না না। মানে ওভাবে না।
ডালিয়া- আরে ঠিক আছে। ইয়ার্কি করলাম। আমি তো বলেছি আমি সোজা সাপটা। এভাবে লজ্জা পেতে হবে না। বলে দেবেন। আমি কোনো কথায় খারাপ পেলে সেটাও জানিয়ে দেবো।
বিহান- ওভাবে বলা যায় না কি।
ডালিয়া আবার হাত বাড়ালো, ‘তাহলে বন্ধু হয়ে যাই, থাকতে হবে তো একসাথে ১৫ দিন, আর আপনি চলবে না। তুমি বলো। আপনি বললে অস্বস্তি হয়।’
বিহান হাত বাড়ালো, ‘তুমি বলতেই পারি, তবে ডালিয়াদি করে ডাকবো। স্যার আছেন। বন্ধু হলাম বলে নাম ধরে ডাকতে পারবো না।’
দুজনের হাত আবার মিললো। আবার বিহানের শরীরে শিহরণ। সেই নরম ও গরম হাত। বন্ধু হবার প্রস্তাব ডালিয়াই দিয়েছে, তাই বিহান চান্সটা নিলো।
বিহান- ডালিয়াদি একটা কথা বলি?
ডালিয়া- আমার হাতটা খুব নরম, তাই তো?
বিহান- এ মা!
ডালিয়া- সেটা তোমার চোখ মুখ দেখেই বুঝেছি বিহান। যাই হোক কাজের কথায় আসি। পাপড়ির মা যাই বলুক না কেনো মেয়ে কিন্তু অলরেডি হাত ছেড়ে বেরিয়ে গিয়েছে।
বিহান- মানে?
ডালিয়া- সত্যম দত্ত। ওর সহপাঠী। নামটা দেখেছো হয়তো লিস্টে। বয়ফ্রেন্ড। এর আগে আরেকজন সিনিয়র ছেলের সাথে প্রেম করতো। সে কলেজ পাশ করে বেরিয়ে যাবার পর সত্যমের সাথে প্রেম।
বিহান- যাহ বাবা!
ডালিয়া- তাই তোমার দায়িত্ব বেড়ে গেলো। নির্ঘাৎ মা কে কথা দিয়ে এসেছো। এবার মেয়েকে সামলাও।
বিহান- আমার কি দায়! বলবো দেখেছি, সামলে রেখেছি।
ডালিয়া- দুটো কাপল আছে। আরেকটা হলো রাকেশ আর কুহেলী। এই দুজোড়া কে দেখে রাখতে হবে। পরে কেলেঙ্কারি না হয়ে যায়।
বিহান- গ্রুপে থাকবে। কিচ্ছু হবে না। চিন্তা কোরো না তুমি।
ডালিয়া- তুমি এদের চেনো না বিহান। ক্লাসরুমের ফাঁকেই এরা পারলে ঘনিষ্ঠ হয়ে যায়। যাতে পাশাপাশি না বসতে পারে, তাই তো এভাবে সিট দিয়েছি। আর প্রেম হয়তো সব ছেলে মেয়েই করে। তবে এই দুটো গ্রুপেই হওয়ায় সমস্যা হতে পারে।
বিহান- অসুবিধে হবে না। আমি পাহারা দেবো।
ডালিয়া- ইসসসস আমার পাহারাদার। শোনো আমাদের কাজ হবে পাবলিক প্লেসে যাতে ওরা আমাদের মান সম্মান না ডোবায় তা দেখা। তারপর ভেতরে কি হয় হোক। তুমি কি আটকাতে পারবে ওদের?
বিহান জানে এখন ছেলে মেয়েরা অনেক অ্যাডভান্স। প্রেম করে মানে এই দুজোড়া চান্স নেবেই নেবে। পাপড়ির লদকা শরীর টা কেউ কচলাচ্ছে ভেবেই তো বিহানের ভেতর পুরুষত্ব জেগে উঠলো।
ডালিয়া- কি হলো চুপ হয়ে গেলে যে?
বিহান- কিছু না। ভাবছি। বাচ্চারা কত এগিয়ে গিয়েছে।
ডালিয়া- আর তুমি এখনও বিয়েই করে উঠতে পারলে না।
বিহান- ডালিয়াদি, আবার বিয়ে নিয়ে ইয়ার্কি করছো।
ডালিয়া- বন্ধু না আমরা।
বিহান- তুমি যে একা একা থাকো তোমার ভয় লাগে না?
ডালিয়া- কেনো? ভয় লাগলে পাহারা দেবে বুঝি?
বিহান- ধ্যাৎ! তুমি না।
ডালিয়া- ভয় লাগে না। তবে মাঝে মাঝে খুব একা লাগে। বন্ধুও সেরকম নেই। তাই তো তোমাকে পেয়ে এত্ত গল্প করছি। বেশ বিশ্বস্ত মনে হয় তোমাকে।
বিহান- ব্যাপার কি বলোতো? পাপড়ির মাও বললো, আমি দেখতে বিশ্বস্ত।
ডালিয়া- তোমার চোখে মুখে একটা মায়াবী ভাব আছে। আর তোমার দৃষ্টি স্থির। স্থিরদৃষ্টি সম্পন্ন মানুষরা বিশ্বস্ত হয়।
বিহান মনে মনে ভাবলো, কত মেয়ে যে আমার ওপর ভরসা করে ঠকেছে, তা কি তুমি জানো ডালিয়াদি?
বিহান- তাই? আর কি মনে হয় চোখ দেখে?
ডালিয়া- মনে হয় তুমি সৌন্দর্যের পূজারী। আমাকে তোমার বেশ ভালো লেগেছে। আর তুমি বিবাহিত কিন্তু ভার্জিন নও।
বিহান- হোয়াট? কি বলছো? তুমি কিন্তু অসাধারণ ডালিয়াদি।
ডালিয়া- চোখ মুখ দেখে কিভাবে মানুষের মনের কথা বোঝা যায়, তার বই পড়েছি আমি অনেক।
বিহান বুঝলো এখানে জারিজুরি দেখিয়ে লাভ নেই, ‘দেখো ডালিয়াদি, তুমি সুন্দরী, সেক্সিও। তাই ভালো লাগাটাই স্বাভাবিক নয় কি?’
ডালিয়া- আমি খারাপ কখন বললাম, তবে তুমি ভীষণ হ্যান্ডসাম।
তারপর মুখ বিহানের কানের কাছে এনে বললো, ‘আর যথেষ্ট হট’।
বিহান লজ্জা পেয়ে গেলো, ‘ধ্যাত’।
ডালিয়া- ছেলেদের হট বললে, তাদের গর্ব হয়, তোমার লজ্জা হচ্ছে। তার মানে তুমি যথেষ্ট হট না, ভীষণ হট, আর তুমি সেটা খুব ভালো জানো।
বিহান- তুমি তো ফ্রন্টফুটে খেলছো ডালিয়াদি।
ডালিয়া- বায়োলজির মানুষরা ফ্রন্ট ফুটেই খেলে সবসময়।
বিহান টপিক একটু চেঞ্জ করলো।
বিহান- তোমার ছাত্ররা কিন্তু হা করে তাকিয়ে থাকে তোমার দিকে।
ডালিয়া- জানি, বুঝি। তাকাচ্ছে মানে সে স্বাভাবিক পুরুষ।
বিহান- তাহলে তো আমাকে তাকিয়েই থাকতে হয়।
ডালিয়া- দিদি করে ডাকছো আবার ফ্লার্টও করছো?
বিহান- ফ্লার্ট সবাই করতে পারে না।
ডালিয়া- ছাড়ো ওসব। চলো ছাত্র-ছাত্রীদের সাথে তোমার ভালো মতো পরিচয় করিয়ে দিই। ওরা এখনও তোমাকে আউটসাইডার ভাবছে।
দুজনে প্রথমে ছাত্রদের কাছে গেলো। তারা তাস খেলছে, নয়তো মোবাইল গেমে ব্যস্ত। বিহানকে নিয়ে তাদের মধ্যে ওতটা উদ্দীপনা দেখা গেলো না। সাধারণত অন্য স্যারদের সাথে যেমন, সেরকমই। তাদের উউদ্দীপনা বরং ডালিয়াকে নিয়েই। তারা যে আগামী ১৫ দিন ডালিয়া ম্যামের সাথে কাটাতে পারবে, এই নিয়ে তারা বেশ উচ্ছ্বসিত। ওদের সাথে তবুও বেশ ভালোভাবে মিশে গেলো বিহান। যেচেই মিশলো।
তারপর তারা গেলো মেয়েদের গ্রুপে। মেয়েরা নিজেদের মধ্যে গল্প, আড্ডা, গানে ব্যস্ত। দু’একজন মোবাইলে ব্যস্ত। মেয়ে মহলে যদিও বিহানকে নিয়ে আগ্রহ ছিলো যথেষ্ট। বিহানের মতো হ্যান্ডসাম ও হট ছেলেকে নিয়ে উঠতি যৌবনা মেয়েদের মধ্যে উৎসাহ থাকাটাই স্বাভাবিক যদিও। সবার সাথে নতুন করে পরিচয় হলো আবার। এবারে কুহেলীকে চিনলো বিহান। পাপড়ির মতো সুন্দরী না। তবে পাপড়ির চেয়ে শরীর ভারী।
গ্রুপে সবচেয়ে সুন্দরী হলো লিজা। লিজা ব্যানার্জী। যেমন দেখতে, তেমনই ফিগার। সবই নিখুঁত। ইউনিফর্মটাও দারুণ মানিয়েছে। লিজাকে দেখে বিহান একদম মুগ্ধ হয়ে গেলো। একে একে সবার সাথে পরিচয় হলো। রীমিকা, বর্নালী, নুরী, চিত্রা, মাহনুর, রিম্পা….. হাপিয়ে গেলো বিহান নাম মনে রাখতে রাখতে।
দুই গ্রুপের সাথে পরিচয় হবার পর বিহান, ডালিয়া আবার নিজের জায়গায় ফিরে এলো। গন্তব্য প্রায় চলে এসেছে ওরা। বালাসোর স্টেশনে নেমে গাড়ি করে যেতে হবে।
বিহান- আচ্ছা থাকার ব্যবস্থা কি করা আছে? না করতে হবে গিয়ে?
ডালিয়া- চাঁদিপুরে রিসর্ট বুক করা আছে। গিয়ে বোঝা যাবে কিভাবে কি করা যাবে। আর তো একটু সময়।
দুজনে নৈসর্গিক সৌন্দর্য উপভোগ করতে লাগলো।
আধঘন্টার মধ্যে ট্রেন বালাসোর ছুঁলো। সুমো করে সবাই পৌঁছে গেলো বুক করা রিসর্টে। বেশ অনেকটা এলাকা জুড়ে। ছোটো ছোটো কটেজ। দুটো করে রুম। দুজন করেই রুম দেওয়া হলো। টাকা সেভাবেই নেওয়া হয়েছে। সমস্যা হলো ১৪ জন মেয়ে আর ১৬ জন ছেলে। ফলে দুজন করে মিলেও গেলো। নিকুঞ্জ বাবু আর নকুল বিশ্বাস মিলে এক রুম। বাদ থাকলো বিহান আর ডালিয়া।
বিহান- স্যার শুধু শুধু আরও দুটো রুম নেবেন? তার চেয়ে বরং আমি আপনাদের সাথে চলে যাই? আর ডালিয়াদি কোনো ছাত্রীদের সাথে।
নিকুঞ্জ- তুমি আসতেই পারো। কিন্তু ছাত্রীদের সাথে ডালিয়াকে দেওয়া ঠিক হবে না। আর ওদের বলাই আছে দুজনের রুম হবে। তাই ডালিয়াকে আলাদাই দিচ্ছি।
আর ডালিয়া আলাদা পেলে তুমিই বা চাপাচাপি করে কেনো শোবে? তার চেয়ে এদিকে তো ৮ টা কটেজ হয়েছে। আরেকটা কটেজ নিচ্ছি। একটা রুমে তুমি, অন্য রুমে ডালিয়া। টাকা পয়সা নিয়ে ভেবো না। অনেক ফান্ড আছে। ১৫ দিন রাজার হালে থেকে, ঘুরেও বাঁচবে।
বিহান- বেশ।
বলে সবাই যে যার রুমে চলে গেলো। সন্ধ্যে নেমে এসেছে প্রায়। নিকুঞ্জ বাবু এক ঘন্টার মধ্যে সবাইকে ফ্রেস হয়ে রিসর্টের মাঝে একটা জায়গা পাকা করে ছাউনি দেওয়া, সেখানে আসতে বললেন। সেই সাথে সাথে বলে দিলেন এখন আর ইউনিফর্ম পড়বার দরকার নেই। বিহান ডালিয়ার লাগেজ তুলতে সাহায্য করলো। দুজনে নিজেদের কটেজের দিকে গেলো। তাদের কটেজটা একদম শেষে। তার আগে একটা বেশ বড় অচেনা গাছ কটেজটা আড়াল করে রেখেছে অনেকটা।
ডালিয়া- তাহলে তাড়াতাড়ি ফ্রেশ হয়ে নাও।
বিহান- আমার আগে হবে। মেয়েদের দেরী হয়।
বলে দুজনে দুজনের রুমে চলে গেলো।
এখানে পাঁচদিনের প্ল্যান। যদিও সে বুঝে উঠতে পারলো না পাঁচদিন কি করবে এখানে। তাই বিহান রুমে ঢুকে ব্যাগ খালি করে পোশাক সব ওয়্যারড্রোবে সব গুছিয়ে রাখলো। বাকী জিনিসপত্রও গুছিয়ে রাখলো একদম বাড়ির মতো করে। একলা থাকে বলে এসবের অভ্যেস আছে। রুম গুছিয়ে বাথরুমে ঢুকলো।
সব ব্যবস্থাই আছে। গিজার চালিয়ে উষ্ণ স্নান সেরে নিলো বিহান। বাথরুমে ঢুকে সব খুলে স্নান করতে করতে নিজের অস্ত্রটার দিকে তাকালো সে। ভালো করে সাবান মাখিয়ে পরিস্কার করে নিলো। জঙ্গল বিহান রাখে না। সারাদিনের দেখা লদকা গতরগুলোর কথা মনে পড়তে নিজের হাতেই বাড়া শক্ত হয়ে উঠলো বিহানের। একবার খিঁচতে ইচ্ছে হলো, কিন্তু নিজেকে সংবরণ করলো। প্রচুর গুদ চারিদিকে। মিলেও যেতে পারে একটা। এনার্জি নষ্ট করবার কোনো মানে হয় না।
All the contents posted by me have been downloaded from the internet. Credit goes to the original uploaders. Anyone having any issues with pictures posted, please message for removal.
[+] 1 user Likes stallionblack7's post
Like Reply
#3
০৩
স্নানের পর বাথরুমেই শরীর টা মুছে নিচ্ছিলো বিহান। এমন সময় কলিং বেল বাজলো। তাড়াতাড়ি করে মুছে কোমরে টাওয়েল জড়িয়ে দরজা খুললো বিহান। সামনে ডালিয়া দাঁড়িয়ে। স্নান করেছে। ফ্রেস লাগছে। শাড়ীই পরেছে। ওপরে জ্যাকেট তবে অন্য এটা। মানিয়েছে খুব। সেজেছে হালকা।
ডালিয়া- এ মা! এখনও স্নানই করতে পারোনি? আবার বললে মেয়েদের লেট হয়।
বিহান- আরে না…
ডালিয়া- থাক। আর কথা বলতে হবে না। রেডি হয়ে নাও। আমি বাইরে আছি।
বিহান- বাইরে কেনো? ভেতরে এসো না! বসো।
ডালিয়া- থাক রেডি হও।
বিহান- আরে এসো। আমি বাথরুমে চলে যাচ্ছি।
ডালিয়া রুমে ঢুকলো। ঢুকেই থ। একি। এতো একেবারে বাড়ির মতো করে রুম গুছিয়ে নিয়েছে। ডালিয়া বুঝলো কেনো লেট হয়েছে বিহানের। বিহান পোশাক নিয়ে বাথরুমে ঢুকলো। বিহানের পুরুষালী শরীরটার দিকে একপলক চেয়ে রইলো ডালিয়া। ভীষণ হট ফিগার বিহানের। ডালিয়া যেন একটু কেমন হয়ে গেলো। বহুদিন পুরুষসঙ্গ নেই বলেই হয়তো ভেতরটা মোচড় দিয়ে উঠলো একটু।
বিহান বেরিয়ে এলো। ট্রাউজার পরেছে, ওপরে একটা গেঞ্জি। ওয়্যারড্রোব খুলে সোয়েটার বের করে নিলো একটা।
ডালিয়া- তুমি তো দারুণ মানুষ। এরমধ্যেই গুছিয়ে নিয়েছো?
বিহান- আমি হঠাৎ করে কোনো কিছু খুঁজে পাই না। তাই গুছিয়ে রাখলাম। থাকতে তো হবে পাঁচদিন, তাই না। পরে দেখা যাবে যাবার সময় প্যাকিং করার সময় কিছু খুঁজে পাচ্ছি না। গুছিয়ে রাখলাম, এভাবেই বের করে ব্যাগে ঢুকিয়ে রওনা দেবো।
ডালিয়া- বাহ! দারুণ কনসেপ্ট। আমি বাইরে গিয়ে কখনও এভাবে গুছিয়ে রাখার কথা ভাবিনি।
বিহান- এখন থেকে ভাবো বুঝলে। কাজে দেবে। গোছানো ঘর দেখতেও ভালো লাগে।
ডালিয়া- ইসসসস। জ্ঞানদাতা এলেন। আমার ইচ্ছে করছে না গোছাতে।
বিহান- ঠিক আছে। আমিই না হয় গুছিয়ে দেবো।
ডালিয়া- উফফফফফফফ। দারুণ। বেশ চলো এবার দেরী হচ্ছে।
দুজনে রিসর্টের মাঝে এলো। সবাই এসে পড়েছে। নিকুঞ্জবাবু সান্ধ্যকালীন আহারের আয়োজন করেছেন। অনেক কিছুই আছে। বিহান সস আর কয়েকটা চিকেন পকোড়া তুলে নিলো। ছাত্র-ছাত্রীরা নিজেদের মধ্যে আড্ডায় মশগুল। বিভিন্ন হাসি-ঠাট্টা মশকরা চলছে। বিহান, ডালিয়া, নিকুঞ্জ বাবু আর নকুল বিশ্বাস একখানে গোল হয়ে বসে টিফিন সারলো।
বিহানের চোখ মাঝে মাঝেই চলে যাচ্ছে মেয়েদের দিকে। ইউনিফর্মের নিয়ম না থাকায় সকলেই বেশ গুছিয়ে সেজে এসেছে। মানানসই জ্যাকেটের সাথে মানানসই লিপস্টিক, কেউ আবার সুইটশার্ট পড়েছে, সামনের চেন ঈষৎ বা পুরোটা খোলা, তার ফলে দেখা যাচ্ছে ক্লিভেজ। ঠান্ডা খুব বেশি না হওয়ায় অনেকের জ্যাকেটের চেনও অর্ধেক খোলা। একেকজনের সুগঠিত মাই, উঁচু পাছা বিহানের চোখ, মন, শরীর সবই অস্থির করে ফেলছে ক্রমশ।
এখন বুঝতে পারছে ট্রাউজার পরা হয়তো উচিত হয়নি তার। সান্ধ্যকালীন আড্ডা প্রায় ঘন্টাখানেক চলার পর নিকুঞ্জ বাবু আর নকুল দা ঘরে গেলেন। সবাইকে বলে গেলেন রিসর্টের বাইরে যাতে কেউ না যায়। হয় এখানেই আড্ডা দিতে, নইলে রুমে আড্ডা দিতে। রাত দশটায় ডাইনিং হলে যেতে হবে সবাইকে। আর পরদিন ভোরবেলা উঠতে হবে ৫ টায়। নিকুঞ্জবাবু রুমে চলে যাওয়ায় ছাত্র-ছাত্রী রাও রুমে চলে গেলো। সবাই একটু রেস্ট করতে চায়, বা নিজেদের মতো করে আড্ডা দিতে চায়। এই জায়গাটা বড্ড খোলামেলা। গোটা রিসর্ট থেকেই দেখা যায়। কে যে কোন রুমে গেলো বোঝা গেলো না। বসে রইলো বিহান আর ডালিয়া।
বিহান- অতঃ কিম?
ডালিয়া- আমরাও রুমেই যাই।
বিহান- সবার রুমে পার্টনার আছে। আমাদের নেই।
ডালিয়া বিহানের সাথেই সময়টা কাটাতে চাচ্ছিলো। বড্ড আকর্ষণীয় ছেলে। তাই বললো, “দুজনে একরুমেই আড্ডা দিই”।
বিহান- সেটা ঠিক হবে না ডালিয়াদি। ছাত্র-ছাত্রীরা সবাই বড়। কি ভাবতে কি ভাববে। তার চেয়ে বরং চলো বীচের দিকটা ঘুরে আসি।
রিসর্টের একজন অ্যাটেন্ডেন্ট জানালো রাতে সোজাসুজি সমুদ্রে যাওয়া যাবে না। রিসর্টের পেছন দিকে রাস্তা দিয়ে হেটে যেতে হবে। দুজনে সেই পথেই রওনা দিলো। বীচ বেশ ফাঁকা। লোকজন কম। দুজনে বিভিন্ন গল্প করতে করতে হাঁটতে লাগলো বীচ ধরে। একটু এগিয়ে দুজনে একটা দোকান থেকে পেপার কিনে বীচে বসলো। দুজনে সমুদ্রের দিকে তাকিয়ে রইলো।
ডালিয়া- কি সুন্দর না? এরকম ভাবে। সমুদ্রের গর্জন। নির্জনতা, কোলাহল নেই। আশেপাশে সবাই যেন আমাদের মতোই নির্জনতাকেই উপভোগ করতে এসেছে।
বিহান- দুর্দান্ত লাগছে। এরকমভাবে কখনও বসিনি সমুদ্রের ধারে। এই সৌন্দর্যটা অজানা ছিলো। মনে হচ্ছে বসেই থাকি সারারাত।
ডালিয়া- সেটা তো হবার নয়। তবে পাঁচদিনের প্রতিদিন এভাবে এসে বসবো আমি।
বিহান- একা?
ডালিয়া- যদি তোর ডাক শুনে কেউ না আসে, তবে না কি একলা চলতে হয়।
বিহান- ডাকোই তো নি। তাহলে আসা বা না আসার ব্যাপার আসলো কোত্থেকে। আমিও আসবো প্রতিদিন।
ডালিয়া- তোমার সময় হবে না।
বিহান- কেনো?
ডালিয়া- কিভাবে মেয়েগুলোর দিকে তাকাচ্ছিলে আমি দেখিনি ভেবেছো?
বিহান- স্যরি ডালিয়াদি। আসলে বোঝোই তো। অবিবাহিত ছেলে।
ডালিয়া- বিবাহিত হলে তাকাতে না বুঝি? যারা তাকায়, তারা তাকায়।
বিহান- আচ্ছা আর তাকাবো না।
ডালিয়া- তাকাবে না কেনো? তাকাবে। সেটা স্বাভাবিক। আর আমি কি তোমার মালকিন না কি যে আমার কথায় উঠবে আর বসবে।
বিহান- আচ্ছা আচ্ছা। আমি যাই করিনা কেনো প্রতিদিন তোমার সাথে এখানে এসে বসবো।
পাশে একটু শব্দ শুনে দুজনেই তাকালো। একজোড়া কাপল আবছা আলো আঁধারের সুযোগ নিয়ে উন্মত্ত চুম্বনে লিপ্ত। দুজন দুজনকে জড়িয়ে ধরে পারলে ধস্তাধস্তি করে চুমুতে লিপ্ত।
বিহান- ইসসসসসসসস।
ডালিয়া- কি হলো? রোম্যান্স করছে। ইসসসসস বলার কি আছে?
বিহান- ডালিয়াদি, তুমি থাকো কিভাবে?
ডালিয়া- মানে?
বিহান- মানে। আমি অবিবাহিত। কিন্তু ভার্জিন নই। আর সত্যি বলতে খুব বেশীদিন উপোস থাকতে পারি না।
ডালিয়া একমনে দেখছে দুজনকে। দুজনে চুমুতে চুমুতে এতোই লিপ্ত যে বসে থাকা অবস্থা থেকে একে অপরের ওপর শুয়ে পড়ছে। আর প্রচন্ড উত্তেজক শীৎকার দিচ্ছে দুজনে। ডালিয়া ঘেমে উঠতে লাগলো।
ডালিয়া- চলো বিহান।
বিহান- কোথায়?
ডালিয়া- রুমে। ভাল্লাগছে না।
বিহান- অন্যের কাজের ওপর নিজের ভালো লাগা খারাপ লাগা ছেড়ে দেবে? ওরা করছে ওদের মতো। আমরা সমুদ্র উপভোগ করছি আমদের মতো। আমাদের মতো ওরা না। তাহলে ওদের দেখে আমরা নিজেদের চেঞ্জ করবো কেনো?
ডালিয়া- তুমি ভীষণ ভালো বিহান। বোসো। পাশে বোসো। তোমার কাঁধে হেলান দিয়ে সমুদ্র দেখতে চাই।
বিহান ডালিয়ার কাছে ঘেষে বসে ডালিয়ার মাথা হেলিয়ে নিলো নিজের কাঁধে। দুজনে দেখতে লাগলো রাতের গর্জনরত সমুদ্র। কিন্তু তারা তাদের পারিপার্শ্বিক পরিস্থিতিও উপেক্ষা করতে পারছে না। বারবার চোখ চলে যাচ্ছে দুজনের। মেয়েটার দুটো মাই ক্ষুদার্ত পশুর মতো করে চুষছে ছেলেটা।
মেয়েটার শীৎকার ছেলেটার শরীরের সাথে সাথে এদের দুজনের শরীরেও আগুন জ্বালিয়ে দিচ্ছে। বিহানের ধোন শক্ত হয়ে উঠেছে। ট্রাউজারে তাবু তৈরী হয়েছে। ডালিয়ার নজর এড়ালো না। তেমনি ঘাড়ের কাছে ডালিয়ার নিশ্বাস ক্রমশ গরম আর ঘন হয়ে উঠেছে। তাও অনুভব করতে পারছে বিহান।
বিহান- ডালিয়াদি।
ডালিয়া নিশ্চুপ।
বিহান- ডালিয়াদি।
ডালিয়া একটা হাত তুলে আঙ্গুল বিহানের ঠোঁটে লাগালো।
ডালিয়া- ফ্রী তে পর্ন দেখতে পাচ্ছো। উপভোগ করো। এখন কোনো কথা নয়।
এবার দুজনে সরাসরি ওদের দিকে তাকাতে লাগলো। সব লাজলজ্জা ফেলে। মেয়েটার মাইগুলি যথেষ্ট বড়ো। ছেলেটা সেগুলো কামড়ে, চুষে ছিবড়ে করে দিচ্ছে। মেয়েটা ছেলেটার প্যান্ট নামিয়ে দিয়ে ধোন বের করলো। আবছা আলোতেও বোঝা যাচ্ছে ধোনের সাইজ।
ডালিয়া- ওহহহহহ।
বিহান- কি হলো?
ডালিয়া- কি বীভৎস যন্ত্রখানা। মেয়েটা নিতে পারবে?
বিহান- এটা বীভৎস বলছো?
ডালিয়া- বীভৎস নয়? কত বড়, কিরকম মোটা।
বিহান- আমারটা এর থেকেও বড়ো।
ডালিয়া চমকে উঠলো, ‘কি?’
বিহান আর অপেক্ষা করতে পারছে না। ওদের দুজনের লীলাখেলা দেখে ভীষণ উত্তপ্ত। সে ডালিয়ার নরম হাতটা ধরলো প্রথমে। ডালিয়াও যথেষ্ট দুর্বল হয়ে আছে। তাই প্রতিবাদ করলো না। বিহান ডালিয়ার হাত ধরে সোজা নিজের ট্রাউজারের ওপর রাখলো। ডালিয়া হাত ছিটকে সরিয়ে নিলো।
বিহান- না ধরলে বুঝবে কিভাবে যে কার টা বীভৎস।
ডালিয়া নিশ্চুপ। বিহান আবার ডালিয়ার হাত এনে ট্রাউজারের ওপর দিলো। এবার ডালিয়া হাত সরালো না। আস্তে আস্তে পুরোটা ধোন অনুভব করলো সে ট্রাউজারের ওপর দিয়েই। অনুভব করার পর ডালিয়ার ভেতরটা কেঁপে উঠলো। এত্ত বড়ো আর মোটা। এরকমও হয়? ডালিয়ার বর একদম চুদতে পারতো না। সেটাও আলাদা থাকার অন্যতম কারণ। কিন্তু যৌবন উপভোগ করতে চেয়েছিলো ডালিয়া। এমন ভরা শরীর তার।
তারপর দুজনের সাথে সাময়িক সম্পর্কও হয়েছিলো। কিন্তু কেউই তাকে পূর্ণ সুখ দিতে পারেনি। তারপর থেকে গত ৭ বছরে আর কোনো যৌন সম্পর্কে আসেনি ডালিয়া। আজ ছেলেটার ধোন দেখে আগুন লেগে গেলো শরীরে, আর সেই আগুন আরও দাউদাউ করে জ্বালিয়ে দিলো বিহানের বীভৎস বাড়া। ডালিয়ার গুদ ভিজতে লাগলো। ডালিয়া খামচে ধরলো বিহানের ঠাটানো ধোন।
বিহান- দেখো ডালিয়াদি, ওরা কি করছে।
ডালিয়া- যা ইচ্ছে করুক।
বলে এবার সে নিজেই বিহানের ধোন বারবার খামচে ধরতে লাগলো। বিহান হাত বাড়িয়ে আরও কাছে টেনে নিলো ডালিয়াকে। ডালিয়ার দিকে তাকিয়ে রইলো বিহান। অসম্ভব কামাতুর লাগছে ডালিয়াকে। গোলাপি ঠোঁট দুটোর উদাত্ত আহবান। বিহান তার পুরুষালী ঠোঁট মিশিয়ে দিলো ডালিয়ার ক্ষুদার্ত ঠোঁটে।
তারপর শুরু হলো কামনার ঝিরিঝিরি বৃষ্টি, বৃষ্টি বাড়লো, সাথে যুক্ত হলো ঝড়, যেন কালবৈশাখী, সব ওলট পালট করে দিতে লাগলো বিহান আর ডালিয়ার মধ্যে। চুমু খেতে খেতে ডালিয়া বিহানের কোলে উঠে এলো। তারপর ওদের মতো এরাও শুয়ে পড়লো বীচে। ভীষণ ধস্তাধস্তি। ঘেমে উঠতে লাগলো দুজনে। ডালিয়ার জ্যাকেট আর বিহানের সোয়েটার শরীর থেকে আলাদা হলো। আরও ঘনিষ্ঠভাবে একে ওপরকে উপভোগ করতে লাগলো দুজনে। বিহান দু’হাতে ব্লাউজে ঢাকা ডালিয়ার মাইগুলো কচলাতে শুরু করলো।
বিহান- উফফফফফফফ ডালিয়াদি। কি জিনিস বানিয়েছো।
ডালিয়া- দুপুরে আমার বয়স ৩৬ শুনে তো এগুলোর দিকেই তাকিয়েছিলে বিহান।
বিহান- এগুলোও ৩৬ আহহহহহহহহ।
ব্লাউজের হুক খুলে ফেললো বিহান। ব্রা তে কিছুতেই আটকে রাখা যাচ্ছে না ওত বড় বড় মাই। ডালিয়ার ব্রা সরিয়ে নিয়ে মাইতে মুখ দিলো বিহান।
ডালিয়া- আহহহহহহহহ বিহান।
বিহান এবার হিংস্রভাবে চুষতে লাগলো ডালিয়ার মাই। শুধু চুষেই সে ক্ষান্ত হলো না। কামড়াতে লাগলো, সাথে চলতে লাগলো কচলানি। ডালিয়া ওদিকে ট্রাউজার নামিয়ে দিয়েছে। বিহানের ৮ ইঞ্চি লম্বা আর দেড় ইঞ্চি মোটা ধোন পাগলের মতো কচলাচ্ছে সে। ভীষণ চুষতে ইচ্ছে করছে তার। বিহান ওদিকে এক হাত বাড়িয়ে দিয়েছে। শাড়ি কোমর অবধি তুলে গুদে হাত দিয়েছে। গুদে ঘন জঙ্গল। সেই জঙ্গল ভেদ করে সায়নের সুযোগসন্ধানী আঙুল পৌঁছে গেলো গুদের পাপড়িতে। বহুদিন ধরে ভাজ খোলেনি যে ফুলের পাপড়িগুলি, সেগুলিকে নিজ হাতে মেলে দিতে লাগলো বিহান। ডালিয়া এত সুখ সহ্য করতে পারছে না।
ডালিয়া- বিহান,প্লীজ। আমার কেমন লাগছে।
বিহান- দু’মিনিট এর মধ্যে সব কেমন লাগা দূর করে দিচ্ছি।
বলে দু’দুটো আঙুল ঢুকিয়ে দিয়ে গুদ ঘেটে দিতে লাগলো। ডালিয়া খামচে ধরলো বিহানকে। সত্যিই প্রায় ২ মিনিটের টানা বীভৎস আঙুলচোদা খেয়ে ডালিয়ার জল খসে গেলো। বিহানের ওপর এলিয়ে পড়লো ডালিয়া।
বিহান- সুখ পেয়েছো ডালিয়াদি?
ডালিয়া- জল খসিয়ে দিয়ে এখনও দিদি ডাকছো। অসভ্য।
এমন সময় সাইরেন বেজে উঠলো। সাথে সাথে ছেলেটা আর মেয়েটা উঠে জামা কাপড় পরে নিলো। তারপর বিহানদের কাছে এসে বললো, ‘উঠে যান, জোয়ার আসবে, সিকিউরিটি আসবে চেক করতে।’ বলে ওরা দুজন চলে গেলো। ডালিয়া ভীষণ লজ্জা পেলো। উঠে পোশাক থেকে বালি ঝেড়ে ঠিকঠাক করে নিলো। ৯:৩০ বাজে। দুজনে রিসর্টের দিকে ফিরতে লাগলো। ডিনারের সময় হয়ে যাচ্ছে।
All the contents posted by me have been downloaded from the internet. Credit goes to the original uploaders. Anyone having any issues with pictures posted, please message for removal.
[+] 1 user Likes stallionblack7's post
Like Reply
#4
০৪
বিহান আর ডালিয়া বীচ থেকে ফেরার সময় আর বিশেষ কথা বললো না। দুজনে রিসর্টে ফিরে চুপচাপ নিজেদের রুমে চলে গেলো। চেঞ্জ করতে হবে।
ডিনার হলো। নিকুঞ্জ বাবু ডিনারের পর নিজে সবাইকে ঘরে ঢোকালেন। পাপড়ি এলো বিহানের কাছে।
পাপড়ি- স্যার।
বিহান- হ্যাঁ পাপড়ি বলো। কোনো অসুবিধা?
পাপড়ি- না স্যার। তবে মা আপনার ফোন নম্বর চেয়েছেন, আমার খোঁজ নেবেন।
বিহান- কি দরকার বলো এসবের? আমি তো দেখে রাখছিই।
পাপড়ি- মা চেয়েছে স্যার। নইলে আমায় বকবে।
বিহান নম্বর দিলো পাপড়িকে। সেই সাথে নির্দেশ দিলো স্যার বা ম্যাডাম ছাড়া অন্য কেউ ডাকলে রাতে যাতে দরজা না খোলে ও। সে ছেলে হোক বা মেয়ে।
‘ঠিক আছে স্যার’ বলে পাপড়ি তার ডাঁসা মাই আর লদকা পাছা দুলিয়ে চলে গেলো।
পাপড়ি যেতে ডালিয়া এলো।
বিহান- তুমি আসবে আমার রুমে? না আমি যাবো?
ডালিয়া- কেউ কোথাও যাবো না বিহান। এখানে প্রচুর ছাত্রছাত্রী আছে। কে কখন রাতে বেরোবে তার ঠিক নেই। এখানে এসব রিস্ক নেওয়া যাবে না।
বিহান- কিন্তু…..
ডালিয়া- কোনো কিন্তু নয়। ৫ টায় উঠতে হবে। ঘুমিয়ে পড়ো।
বিহানের মাথা ঘুরতে লাগলো। কোথায় সে ভেবেছিলো আজ রাতটা রঙিন হবে, তা নয়। ভগ্নহৃদয় নিয়ে বিহান রুমে এসে শরীর এলিয়ে দিলো।
মোবাইল খোচাচ্ছিলো বিহান। হঠাৎ একটা অচেনা নম্বর থেকে ফোন আসলো।
বিহান- হ্যালো, কে বলছেন?
অচেনা গলা- নমস্কার স্যার, আমি রীতা সোম। পাপড়ির মা।
বিহান- ও হ্যাঁ, পাপড়ি জাস্ট নম্বর নিলো, বলুন।
রীতা- আমার মেয়ের খবর নেবার জন্য ফোন করলাম।
বিহান- মেয়ে ঠিক আছে। এসে রুম দেওয়া হয়েছে। তারপর সন্ধ্যার টিফিনের পর সবার আড্ডা বা রেস্ট। বন্ধু বান্ধবীদের সাথে ছিলো। এখন ডিনার হলো।
রীতা- তা তো শুনেছিই।
বিহান- এর বাইরে আর তো জানানোর কিছু নেই।
রীতা- জানি। তবে কুহেলীর সাথে ওকে রুম দেওয়া হয়েছে। ব্যাপার টা দেখবেন। ওর সাথে দেবেন না। মেয়েটা ভালো নয়।
বিহান মনে মনে বললো, ‘তোমার মেয়েও তো কম যায় না।’ কিন্তু মুখে বললো, ‘ম্যাডাম রুমের ব্যাপার টা নিকুঞ্জ বাবু দেখছেন।’
রীতা- জানি। তবু আপনি নেক্সট টাইম চেষ্টা করবেন কুহেলীর সাথে না দিতে।
বিহান- আমি আপ্রাণ চেষ্টা করবো ম্যাডাম।
রীতা- আমার মেয়েটাকে দেখে রাখুন। আপনার যা চাই দেবো।
বিহানের তৎক্ষনাৎ রীতার সেক্সি শরীরটার কথা মনে পড়ে গেলো। মনে মনে ভাবলো, ‘চাই তো আমি তোমাদের দুজনের সাথে একসাথে থ্রীসাম করতে।’
রীতা- কি হলো স্যার? চুপ করে গেলেন যে।
রীতার গলাটা এবার বেশ আদুরে হয়ে গেলো।
বিহান- না কিছু না। অন্য কথা ভাবছিলাম। আপনার ডিনার হয়েছে?
রীতা- হ্যাঁ কমপ্লিট। এই শুয়ে পড়েছি আমি।
বিহান- মিঃ সোম কি করেন?
রীতা- টাকার পেছনে ছোটেন। আপাতত মুম্বাইয়ে আছে। বিকেলেই গেলো। পরশু ফিরবে।
বিহান- তাহলে তো বেশ একা আপনি।
রীতা- হ্যাঁ, ওই মেয়েটা থাকলে তবু সময় কেটে যায়। আজ পাপড়িও নেই। বড্ড ফাঁকা ফাঁকা লাগছে।
বিহান- মিসেস সোম, একটা প্রশ্ন করবো?
রীতা- অবশ্যই।
বিহান- মেয়েকে নিয়ে এতো চিন্তিত কেনো আপনি?
রীতা- দেখুন, আপনাকে বিশ্বস্ত মনে হয়েছে, তাই মেয়ের নিরাপত্তার জন্য আপনাকে আলাদাভাবে বলেছি, এখনও বলছি। আপনি হয়তো এখনও টের পাননি। কিন্তু ব্যাপার হলো পাপড়ি প্রেম করে। ওরই ব্যাচমেট সত্যম দত্ত বলে একটি ছেলের সাথে। প্রেম করতেই পারে। প্রেম হলে তার সাথে আনুষঙ্গিক কিছু জিনিস চলে আসে। সেটাও স্বাভাবিক। কিন্তু সত্যম হলো পাপড়ির বাবার বিজনেস রাইভালের ছেলে। বলতে পারেন শত্রু একে অপরের। তাই আদৌ ওদের প্রেম সফল হবে কি না জানিনা। তবে ওই সম্পর্কটার কারণে মেয়েটার কোনো ক্ষতি হোক আমি চাই না। তাই আমি চিন্তিত।
বিহান- আপনি কি বলতে চাইছেন আপনার মেয়ে খুব ইমোশনাল? মানে প্রেম না থাকলে আত্মহত্যা বা এসব?
রীতা- ও নো মিঃ মিত্র। ওসব এখন হয় না কি? আগে হতো। আমার ভয়টা হচ্ছে যদি কখনও কোনো ভিডিও হয়, সেটা যদি ছড়িয়ে যায়, অর্থাৎ যদি এমএমএস বা ওসব কিছু হয়, তাহলে সমাজে মুখ দেখাতে পারবো না।
রীতার কথায় বিহানের কান গরম হয়ে গেলো। অর্থাৎ ভদ্রমহিলা জানেন যে তার মেয়ে সেক্স করে, তাতে তার আপত্তি নেই, এমএমএস হলে আপত্তি।
রীতা- সত্যম কার সাথে রুম নিয়েছে?
বিহান- রাকেশ নামে একটি ছেলে আছে।
রীতা- ওহ গড। রাকেশ তো কুহেলীর বয়ফ্রেন্ড। প্লীজ স্যার একটু দেখবেন ব্যাপার টা।
বিহান- চিন্তা করবেন না মিসেস সোম। সিকিউরিটি আছে। ওরা সারারাত পাহারা দেয়।
রীতা- তবু নজর রাখবেন।
বিহান- আচ্ছা মিসেস সোম তার মানে তো আপনি জানেন ওরা ওসব করে। মানে কি করে জানলেন? পাপড়ি বলে?
রীতা- জানার কি আছে স্যার। মানুষের চেহারা দেখেই বোঝা যায়।
বিহান- তাই বুঝি? তাহলে তো বলতে হয় আপনিও ভালোই এই বয়সেও।
রীতা- মানে?
বিহান- মানে আপনার আর পাপড়ির ফিগার কিন্তু একদম এক।
রীতা- আমি বিবাহিতা, তাই সেটাই কি স্বাভাবিক নয় স্যার?
বিহান- স্বাভাবিক। কিন্তু মিঃ সোম তো টাকার পেছনে ছোটেন, তাহলে আপনার?
আসলে রীতার অত্যধিক মেয়েপ্রীতির নামে ন্যাকামোটা বিহান আর সহ্য করতে পারছিলো না। তাই ভাবলো উল্টোপাল্টা বলে ক্ষেপিয়ে দেবে, যাতে আর ফোন না করে। কিন্তু রীতা কি জিনিস, তা বিহান জানে না। পাপড়ির বাবা তো টাকার পেছনেই দিনরাত ছুটছে। রীতা ক্লাবে, জিমে, নাইট পার্টিতে গিয়েই নিজের ক্ষিদে মেটায়। বিহানকে স্টেশনে দেখার পরই ভালো লেগে গিয়েছিল। তাই এতো নাটক করছে সে। আর এখন বিহানের কথা যেন পরোক্ষে রীতার সুবিধাই করে দিলো।
রীতা- আমার ওভাবেই চলে স্যার। খুঁজে খুঁজে।
বিহান- ছেলে ভিক্ষা করে বেড়ান না কি?
রীতা- নাহ, ছেলে না। সুখ। সুখ ভিক্ষা করে বেড়াই।
শেষ কথাটা এতো কামুকভাবে বললো রীতা যে বিহানের সারা শরীর জেগে উঠলো নিমেষে।
বিহান- তা এখন কোথায় সুখ খুঁজছেন শুনি?
রীতা- বিহানের বুকে।
বিহান- তাই?
রীতা- স্টেশনে আপনাকে দেখার পর থেকেই খুব অস্থির লাগছে। মনে হচ্ছে ছুট্টে চলে যাই চাঁদিপুরে।
বিহান- তারপর?
রীতা- তারপর সারারাত ধরে আপনাকে লুটে পুটে খাবো।
বিহান- আর আমি?
রীতা- পুরুষত্ব থাকলে আপনিও লুটেপুটে খাবেন। নইলে আর কি!
বিহান- মিসেস সোম!
রীতা- ট্যুর থেকে ফিরে একটা রাত অন্তত চাই আমার আপনাকে।
বিহান- আপনি পাগল হয়ে গিয়েছেন ম্যাডাম।
রীতা- ইয়েস, পাগল হয়েছি। আমি আমার বেডে শুয়ে আছি। একা, একদম একা। জামা কাপড়ও সঙ্গে রাখিনি বিহান বাবু।
বিহান- সে কি কেনো?
রীতা- কারণ আমার পাশে শুধু আপনি থাকবেন। দুপুরে যেভাবে লোভাতুর এর মতো আমার বুকের দিকে তাকিয়েছিলেন। ওভাবেই পাবেন আমাকে।
বিহান- শুধু বুকের দিকে তাকাইনি।
রীতা- জানি। পাছাও দেখেছেন। শুধু আমাকে না, আমার মেয়েটাকেও কামনামদীর দৃষ্টিতে দেখেছেন স্যার আপনি।
বিহান- আপনার মেয়ে তো আপনারই ক্ষুদ্র রুপ।
রীতা- কিন্তু ভুলেও মেয়েটাকে খাবার চেষ্টা করবেন না। আমাকে খান। আপনি আমার।
বিহান- কিভাবে শুয়ে আছেন রীতা?
রীতা- সব খুলে। কোলবালিশ জড়িয়ে ধরে।
বিহান- কোলবালিশ কেনো?
রীতা- এটাই বিহান। বিহানের চওড়া বুক, পুরুষালী শরীর।
বিহান- মিসেস সোম, আপনি কিন্তু গরম করে দিচ্ছেন আমাকে।
রীতা- ভিডিও কলিং করবেন?
বিহান- অবশ্যই।
বিহান ফোন কেটে ভিডিও কল করলো। রীতা ফোন রিসিভ করলো। সাদা ধবধবে বিছানায় শুয়ে আছে রীতা। গায়ে সম্ভবত সত্যিই কিছু নেই। কারণ কাঁধ খোলা। কাঁধের নীচটা ব্লাঙ্কেটে ঢাকা।
বিহান- সবই তো ঢাকা মিসেস সোম।
রীতা- এসি অফ ছিলো। চালালাম। এক্ষুণি সব দেখতে পাবেন
বিহান নিজের রুমেরও এসির তাপমাত্রা বাড়িয়ে দিলো।
রীতা- উফফফফফফফ আপনার ফিগারটা স্যার। আপনার চওড়া বুকটা একটু দেখান না।
বিহান গেঞ্জি খুলে ফেললো।
রীতার সারা শরীর কাঁটা দিয়ে উঠলো। সে বহু ছেলের সাথে শুয়েছে। সে বুঝতে পারছে বিহানের ক্ষমতা কি হতে পারে।
বিহান- এবার আপনার বুকটা দেখান।
রীতা ব্লাঙ্কেট সরিয়ে দিলো। আর সাথে উন্মুক্ত হলো রীতার ৩৪ সাইজের সুগঠিত, নিটোল, একদম গোল গোল মাই। বিহান ভীষণ কামার্ত হয়ে উঠলো।
বিহান- উফফফফফফফ। সারা শরীর দেখান।
রীতা আস্তে আস্তে সারা শরীরে ক্যামেরা ঘোরাতে লাগলো। বুক, ঘাড়, ঠোঁট, কান, চোখ, পেট, নাভি, কোমর, পাছা, গুদ কিচ্ছু বাদ রাখলো না দেখাতে।
রীতা- এবার আপনার।
বিহান এবার নিজের বুক থেকে ক্যামেরা সরিয়ে সোজা বাড়ার ওপর নিয়ে গেলো। বিহানের ধোন দেখে রীতার চক্ষু চড়কগাছ।
রীতা- ও সীট!
বিহান- কি হলো ম্যাম?
রীতা- এটা কি?
বিহান- এটাই তো। যা আপনাকে লুটে পুটে খেতে আমায় সাহায্য করবে।
রীতা- উফফফফফফফ। আমার দেখা জীবনের সেরা ধোন। ইসসসসসস কি বীভৎস। এটা যখন আমার মুখে ঢুকবে, তখন আরও বড় হবে। আহহহহহহহহ। তারপর আমার গুদে।
বিহান- আপনার গুদে ঢোকার পর গুদ খাল করে দেবো চুদে চুদে।
রীতা- খাল তো হয়েই আছে বিহান স্যার। আপনি এটাকে নদী বানিয়ে দেবেন।
বিহান- তার জন্য আমার সাথে রাতের পর রাত কাটাতে হবে।
রীতা- তাই হবে। আমি আপনার কাছে চলে যাবো প্রতি রাতে। নয়তো আপনি আসবেন। যা লাগে সব দেবো। টাকা, বাড়ি, গাড়ি।
বিহান এবার মোবাইল স্ক্রিনেই চুমু খেতে শুরু করলো। রীতা তার মাইজোড়ার সামনে ধরলো মোবাইল। নিজে হাতে কচলাতে লাগলো মাইগুলো। পরিবেশ ভীষণ উত্তপ্ত হয়ে উঠলো। চুমু পালটা চুমু চলছে ফোনেই। কামোন্মত্ত রীতা গুদে আঙুল দিলো বিহানকে দেখিয়ে। ঘষতে লাগলো গুদের ওপরটা। তারপর ঢুকিয়ে দিলো একটা আঙুল। একটু পর দুটো। এত চোদন খেয়েও গুদটা বেশ আছে এখনও। ছড়িয়ে যায়নি। বিহানও হাতে নিলো ধোন। নিজেই খিচতে লাগলো হিংস্রভাবে।
রীতা- উফফফফফফফ স্যার। কি ধোন বানিয়েছেন। আহহহহহহহহহহ। আর এইমাত্র ১৪ দিন। তারপর এটা আমার গুদে ঢুকবে উফফফফফফফ। এই বিছানাতেই ফেলে ঠাপাবেন আমায়।
বিহান- ঠাপাবো মিসেস সোম, ঠাপাবো। আপনার লদকা শরীরটা দেখার পর থেকেই শরীরটা অস্থির হয়ে আছে। কিন্তু সেদিন তো পাপড়ি থাকবে।
রীতা- থাকুক। ও তো এই কদিনে গুদের চিকিৎসা করেই আসবে সত্যমের কাছে।
বিহান- আপনি বুঝি করাবেন না?
রীতা- করাবো। তবে এই ডাক্তারটা আমার চাইই চাই। উফফফফফফফ কি বীভৎস হয়েছে বাড়াটা।
বিহান- আপনার জন্য। আপনার শরীর দেখে এতো বীভৎস হয়েছে। এখন না চুদলে ঠান্ডা হবে না।
রীতা- এখন কিভাবে সম্ভব? এক কাজ করুন। ডালিয়া ম্যাডামকে ডাকুন। উনি তো একা থাকেন। ক্ষিদে আছে নির্ঘাৎ। শরীরটাও তো বেশ।
বিহান- ওনাকে দিয়ে হবে না। আপনাকেই লাগবে। নইলে আপনার জুনিয়রকে।
রীতা- ইসসসসসস। মেয়েটাকে তো মনে হচ্ছে বাঘের মুখে ঠেলে দিলাম।
বিহান- আপনাদের দু’জনকে একসাথে ঠাপাবো আমি।
রীতা- ইসসসসসস, কি সব বলছেন স্যার। আমি আর থাকতে পারছি না। আমি রাখছি।
রীতা ফোন রেখে দিলো। কিন্তু আসলে সে চোদাতে চাইছে। ভীষণ হট হয়ে আছে সে বিহানের ধোন দেখার পর। এখানে কাছেই একটা ছেলে থাকে। বিহানের ফোন রেখে সেই ছেলেটাকে ফোন করলো রীতা। তার একটা চোদন দরকার। ভীষণ কড়া চোদন।
All the contents posted by me have been downloaded from the internet. Credit goes to the original uploaders. Anyone having any issues with pictures posted, please message for removal.
Like Reply
#5
০৫
রীতা তো ফোন রেখে আরেকজনকে ডাকলোই। তবে বিহানের হলো সমস্যা। কি করবে বুঝে উঠতে পারছে না। দরজা খুলে বাইরে এলো। সিগারেট ধরালো একটা বারান্দায় একটা আরাম কেদারা আছে। বসে বসে সুখ টান দিতে লাগলো। পাশের ঘরে ডালিয়া ঘুমাচ্ছে। বিহানের রাগ হলো। কি হতো রাতটা চোদালে? কে দেখবে এখানে? শুধু শুধু বিহানকে উপোসী রাখছে। অবশ্য সুবিধাও আছে একটা। রাতে যদি ডালিয়া বিহানের ঘরে না আসে, তাহলে বিহানেরও সুবিধা।
যদি কোনো ছাত্রী পটিয়ে ফেলতে পারে, তাহলে তাকে রাতে রুমে নিতে পারবে আরামে, কারণ ডালিয়া আসবে না। কথাটা ভাবতে ভাবতেই দেখলো একটা রুমে আলো জ্বলে উঠলো। বন্ধও হয়ে গেলো। তারপর সেই ঘরের দরজাটা খুলে গেলো। বিহানের লোম খাড়া হয়ে উঠলো, কারণ সেই রুমটা পাপড়ি আর কুহেলীর রুম। দরজা খুলতে ভেতর থেকে বেরিয়ে এলো আবছা শরীর। তারপর সেই ঘর থেকে বেরিয়ে সে হাঁটতে লাগলো।
বিহান চিনলো। এটা সত্যম। সত্যম এতক্ষণ পাপড়ির ঘরে ছিলো? সত্যম নিজের ঘরে পৌছাতে ওখান থেকে একজন বেরিয়ে এলো। আরে। এতো কুহেলী। বিহানের মাথায় চলে এলো ব্যাপার টা। এই ঘরে সত্যম আর পাপড়ি ওই ঘরে কুহেলী আর রাকেশ। বিহান সময় দেখলো, ১:৩০ বাজে। ভালোই মস্তি করেছে তার মানে। হয়তো দশটাতেই ঢুকেছিলো।
বিহান এদিকে ফোনে ভিডিও চ্যাটে মায়ের গতর দেখতে ব্যস্ত। ওদিকে মেয়ে এই সুযোগে চুদিয়ে নিলো। বেশ! তবে বিহানের মাথায় দুষ্টু বুদ্ধিও খেললো। রীতা সবই জানে পাপড়ি সম্পর্কে। কিন্তু পাপড়ি কি সব জানে? বিহান যদি পাপড়িকে ব্ল্যাকমেইল করে? তাহলে? সাত-পাঁচ ভাবতে ভাবতে বিহান রুমে ঢুকলো।
রুমে ঢুকে বিহান ঘুমিয়ে পড়লো। পরদিন ভোর পাঁচটায় উঠতে হবে। ভোরবেলা সবাই উঠে রেডি হয়ে গেলো। সবাই প্রায় জিন্স আর জ্যাকেট পড়েছে। সবাই এতক্ষণে বিহানের সাথেও বেশ ফ্রী হয়ে গিয়েছে। সকালে ওরা কিছু সামুদ্রিক প্রাণী খুঁজলো সমুদ্রের তটে। পেয়েও গেলো কিছু ছোটো ছোটো। সেগুলোকে সংরক্ষণ করা হলো।
তারপর নিকুঞ্জবাবু কিছু স্টাডি করার উদ্যোগ নিলেন। বিহান সাহায্য করতে লাগলো। সেই প্রাণী খোঁজা থেকে শুরু করে জায়গা স্টাডি, সবেতেই বিহান অন্যতম ভূমিকা গ্রহণ করলো। বিহানের বিষয়জ্ঞান দেখে ডালিয়াও বেশ মুগ্ধ হয়ে গেলো। ছাত্র-ছাত্রীরাও বেশ ফ্যান হয়ে গেলো বিহানের। কেউ কিছু পেলে ছুটে এসে বিহানকে জিজ্ঞেস করে নিচ্ছে।
বিহানও হাসিমুখে সবার সব সমস্যা সমাধান করে দিচ্ছে। সকাল সকাল এদিকটায় খুব বেশি মানুষ না আসায় ওরা বেশ ভালো করেই তাদের পড়াশোনা সংক্রান্ত তথ্য যোগাড় করতে লাগলো। নিকুঞ্জ বাবু নিশ্চিন্ত। উনি জানেন বিহান কতটা দক্ষ ও নিষ্ঠাবান ও জ্ঞানী ছেলে। বিহান সামলেও নিচ্ছে সব। সবাই মিলে সূর্যোদয়ও উপভোগ করলো কাজের ফাঁকে ফাঁকে। সকাল ৭:৩০ নাগাদ সবাই রিসর্টে ফিরলো।
ফেরার পথে ডালিয়া ধরলো বিহানকে।
ডালিয়া- তোমার তো হেভভি দখল সাবজেক্টে।
বিহান- হা হা হা। আমি যে কাজ করি, মন দিয়েই করি।
ডালিয়া- সে তো কাল টের পেয়েছি।
বিহান- কিছুই টের পাওনি। কিছুই হতো না করলে কাল। শুধু শুধু উপোস থাকতে হলো।
ডালিয়া- না বিহান। বোঝার চেষ্টা করো। স্টুডেন্টরা আছে। তুমি তো চলে যাবে। আমাকে তো এখানেই চাকরি করতে হবে।
বিহান- বুঝেছি। থাক। তবে পাছাটা এতো দুলিয়ো না, আমার ধোন ঠাটিয়ে উঠছে।
ডালিয়া- ভীষণ অসভ্য তুমি।
বিহান- চোখের সামনে এমন জিনিস থাকলে অসভ্য হওয়াটাই স্বাভাবিক। দেখো না আজ কি করি তোমার বীচে।
ডালিয়া- কি করবে?
বিহান- ল্যাংটো করে চুদবো।
ডালিয়া- ইসসসসসসসসস।
রিসর্টে ফিরে যে যার ঘরে চলে গেলো। ৮:৩০ এ ব্রেকফাস্ট। সবাই ফ্রেস হয়ে ডাইনিং হলে এলো। পাপড়ি এলাকার বিহানের কাছে।
পাপড়ি- স্যার, মায়ের সঙ্গে কথা হলো?
বিহান- হ্যাঁ হলো।
পাপড়ি- আমি কোনো দুষ্টুমি করবো না স্যার, প্রমিস। তাই মা কে কিছু বলবেন না স্যার প্লীজ।
বিহান- দুষ্টুমি তো তুমি শুরু করেই দিয়েছো।
পাপড়ি- স্যার বান্ধবীদের সাথে গল্প, আড্ডা দিচ্ছি, নাচানাচি করছি, এটা দুষ্টুমি? তাহলে তো স্যার মুশকিল।
বিহান আশেপাশে তাকিয়ে দেখলো কেউ শুনছে না তাদের কথা। তাই মোক্ষম চালটা দিলো।
বিহান- রাত ১:৩০ টায় সত্যম কি করছিলো তোমার ঘরে?
পাপড়ির মুখ একনিমেষে সাদা হয়ে গেলো। ভয়ার্ত চোখে সে বিহানের দিকে তাকালো। মুখ হা হয়ে আছে। খাবার হাতেই আটকে রইলো।
বিহান- ভয়ের কিছু নেই, তোমার মা কে বলিনি এখনও।
বিহানের কথায় পাপড়ির প্রাণ ফিরে এলো।
পাপড়ি- প্লীজ স্যার, বলবেন না, আর হবে না এরকম। মা আপনাকে পারিশ্রমিক দিতে চেয়েছিলো, মা যা দেবে তার ডবল দেবো আমি, প্লীজ কিছু বলবেন না স্যার। আপনি বললে আমি আপনার পায়ে ধরতেও রাজি আছি, কিন্তু সবার সামনে না। স্যার প্লীজ।
বিহান- ঠিক আছে। ভেবে দেখবো। আর যেন এরকম না হয়। আর হ্যাঁ কুহেলীকেও দেখেছি।
বিহান উঠে পড়লো। নিকুঞ্জ বাবুর রুমে গেলো সে। মিটিং আছে পরবর্তী প্রোগ্রাম নিয়ে।
নিকুঞ্জ বাবু- এরপর প্রোগ্রাম কি?
বিহান- প্রোগ্রাম তো আপনারা সেট করেছেন।
ডালিয়া- ভিতরকণিকা ট্যুর আছে।
বিহান- আজ হবে না। অনেক দূর ভিতরকণিকা এখান থেকে। কাল যেতে হবে। সকালে বেরিয়ে যেতে হবে। এন্ট্রি পয়েন্ট অবধি পৌছাতেই ৪ ঘন্টার বেশী লাগবে শুনেছি।
নিকুঞ্জ বাবু- তাহলে আজ কি? কুলডিহা আছে না?
বিহান- আছে। সেটাও অনেক দূর। এখানে পাঁচদিনের প্ল্যান রাখা উচিত হয়নি।
নিকুঞ্জবাবু- প্ল্যান করেছিলো সুজিত। সে তো চাকরি ছেড়ে চলে গেলো। নর্থ বেঙ্গলে। ফোনেও পাচ্ছি না। তুমি কিছু করো বিহান।
বিহান- ঠিক আছে দেখছি। আজ তবে সমুদ্র স্নান রাখি।
নিকুঞ্জবাবু- না না। সেটা কোরো না। সামলাতে পারবে না।
বিহান- তাহলে আমাকে একটু ভাবতে সময় দিন।
ডালিয়া- কোনো ব্যাপার না। স্যার রেস্ট করুক। আমরা বাইরে বসি। বসে প্ল্যান করি। ওদিকের প্রোগ্রাম সেট আছে। এটাতেই ঝামেলা।
নিকুঞ্জবাবু- বেশ তবে কিছু একটা প্ল্যান করো দুজনে।
বিহান আর ডালিয়া বেরিয়ে এলো।
ডালিয়া- কোথায় বসবে? নারকেল বাগানে?
বিহান- নাহ। তাহলে প্রাকৃতিক শোভা দেখেই সময় কেটে যাবে। তার চেয়ে রুমেই বসি। দিনের বেলা তো রুমে আসতে সমস্যা নেই।
ডালিয়া- রুমে গেলেই তো দুষ্টুমি শুরু করবে। আচ্ছা চলো।
দুজনে ছাত্র-ছাত্রীদের রুম পেরিয়ে নিজেদের রুমের দিকে যেতে লাগলো। সবাই মিলে ঘিরে ধরলো পরবর্তী প্ল্যান শোনার জন্য। সবাই সমুদ্রস্নান করতে ইচ্ছুক।
বিহান- না না না। সমুদ্র স্নান হবে না। আমি প্রস্তাব রেখেছিলাম। স্যার না করে দিয়েছেন। কাল ভিতরকণিকা যাচ্ছি। আজ কি করা যায় দেখছি। আপাতত আমি আর ম্যাম ল্যাপটপ নিয়ে বসছি। কিছুক্ষণের মধ্যেই জানতে পারবে সবাই।
সবাই হইহই করে উঠলো। বিহান আর ডালিয়া বিহানের রুমে ঢুকলো। রুমে ঢুকেই বিহান জাপটে ধরলো ডালিয়াকে। আর চুমু খেতে শুরু করলো।
ডালিয়া- আহহহহহ কি করছো বিহান?
বিহান- চুপ। সারারাত উপোস ছিলাম। এখন বাধা দিয়ো না।
বিহান ডালিয়াকে পেছন থেকে জড়িয়ে ধরে ঘাড়, গলা, কানের পেছন, কানের লতি, চুলের নীচে চুমু খেতে শুরু করলো। এগুলো মেয়েদের ভীষণ সেনসিটিভ জায়গা। ডালিয়া মৃদু শীৎকার দিতে শুরু করলো। ডালিয়ার শীৎকারে বিহান আরও হিংস্র হয়ে চুমুর সাথে সাথে আলতো কামড় আর চেটে দিতে লাগলো। ডালিয়া জ্যাকেটের চেন নামিয়ে দিলো।
বিহান জ্যাকেট সরিয়ে দিলো শরীর থেকে। ডালিয়া ফুল হাতা টিশার্ট পড়েছে। টিশার্টের নীচ দিয়ে হাত ঢুকিয়ে দিলো বিহান। সোজা ডাঁসা মাইতে গিয়ে থামলো হাত। মাইতে হাত পড়তে আরও হর্নি হয়ে গেলো ডালিয়া। একহাত বাড়িয়ে দিলো নীচ দিকে। বিহানের ট্রাউজার। আবারও ডালিয়ার হাতে ঠেকলো শক্ত বাড়া। ভীষণ শক্ত হয়ে আছে। ডালিয়া কচলাতে লাগলো।
বিহান- ডালিয়াদি, একবার লাগাতে দাও।
ডালিয়া- বাইরে সবাই অপেক্ষা করছে। রাতে।
বিহান- আমার এখনই চাই।
ডালিয়া- বহুদিন পর নেবো বিহান। তাড়াহুড়ো করে নিতে চাই না। আজ সন্ধ্যাতেই বেরিয়ে পড়বো। রাত ৯:৩০ অবধি। যেভাবে ইচ্ছে কোরো আমাকে। তবে ওখানেই করবো। পাশে সমুদ্রের গর্জন আর তোমার এটা।
বিহান- এখন তাহলে কি?
ডালিয়া- এখন এটুকুই। বাইরে ছাত্ররা আছে, যখন তখন দরজা নক করতে পারে প্লীজ বিহান।
বিহান ভাবলো কথাটা ভুল বলেনি ডালিয়া। তবু ডালিয়াকে ঘুরিয়ে নিয়ে টিশার্ট তুলে মাইগুলো চুষতে শুরু করলো বিহান। ডালিয়া না না বলতে বলতে বিহানের মাথা চেপে ধরেছে বুকে। একটুক্ষণ চুষে ডালিয়ার সেক্স চরমে তুলে ছেড়ে দিলো বিহান। ডালিয়া গরম হয়ে থাকলে জমবে ভালো চোদাচুদিটা।
দুজনে ল্যাপটপে আশেপাশে দেখার জিনিস দেখতে লাগলো। সেরকম কিছুই নেই। সবই অনেক অনেক দূরে।
ডালিয়া- এখন উপায়?
বিহান- উপায় নেই। একটা ফোন করতে হবে। তুমি বাইরে যাও।
ডালিয়া গরম হয়ে আছে। সে বিহানকে জড়িয়ে ধরে আদুরে গলায় বললো, ‘কাকে ফোন করবে শুনি যে বাইরে যেতে হবে?’
বিহান- আমাদের স্কুলের এক ম্যামকে। ও অনেক কিছু জানে। এসেছে আগে এদিকটায়।
ডালিয়া- সে কি তোমার গার্লফ্রেন্ড?
বিহান- আরে না। কামুকী খুব। মাগী বলতে পারো।
ডালিয়া- ইসসসসসস। কি ভাষা! অসভ্য! তাকেও লাগাও বুঝি?
বিহান- আসার দুদিন আগেই লাগিয়েছি। সেই বলেছিলো এসে অসুবিধা হলে ফোন করতে।
ডালিয়া- করো ফোন। আমিও শুনবো।
বিহান রিং করলো। ডালিয়াও কান পেতে আছে।
মনোরমা- হ্যাঁ বিহান বলো।
বিহান- মনোরমাদি, আমি চাঁদিপুরে। ঘোরার জায়গা পাচ্ছি না। এখানে পাঁচদিনের প্ল্যান।
মনোরমা- হ্যাঁ। পাঁচদিন? চাঁদিপুরে? ভিতরকণিকা যাও। পড়াশোনার কাজে গিয়েছো। ছাত্ররা উপকৃত হবে।
বিহান- কাল যাবো। আজ কি করা যায়?
মনোরমা- সমুদ্রস্নানে যাও। কচি কচি ডাব নিয়ে গিয়েছো। পাতলা পাতলা ড্রেস পরে স্নান করবে সবাই। চোখের সুখটা তো হয়ে যাবে তোমার।
বিহান- যা জিনিস তুমি দেখিয়েছো, তারপর কি আর কচি ডাব ভালো লাগে? তুমি অন্য প্ল্যান বলো।
মনোরমা- তাহলে আর কি? আশেপাশে অনেক মন্দির আছে, সেগুলো দেখে নাও। রিসর্টে বলো, ওরা গাড়ি ঠিক করে দেবে। সম্ভব হলে পাশে একটা ক্র্যাাফট ভিলেজ আছে। ওখানে গিয়ে হাতের কাজ দেখতে পারো।
বিহান- থ্যাংক ইউ মনোরমাদি। স্যারের সাথে বসি। তোমায় পরে ফোন করবো।
মনোরমা- আহহহ থ্যাঙ্ক ইউ দিয়ে কি আমার পরামর্শ মেলে বিহান? এসে একটা কড়া চোদন দিতে হবে। সারারাত, সেদিনের মতো।
বিহান- দেবো মনোরমাদি।
মনোরমা- সেদিন থেকে ঘুমাতে পারছি না রাতে। কি সুখ দিলে তুমি। উফফফফফফফ খাড়া ধোনটা যখন ঢুকছিলো।
বিহান- মনোরমাদি। অস্থির করে দিও না প্লীজ।
মনোরমা- ঠিক আছে। ঘুরে এসো। সুদে আসলে উসুল করে নেবো।
মনোরমার ফোন কাটতে কাটতে ডালিয়া হামলে পড়লো বিহানের ওপর। বিহানকে বিছানায় ফেলে এলোপাথাড়ি চুমু দিতে লাগলো। সাথে বিহানের চোখে মুখে নিজের ৩৬ সাইজের ডাঁসা মাই গুলি ঘষতে লাগলো। বিহান বুঝলো ডালিয়া ওদের হর্নি কথা শুনেই গরম হয়ে গিয়েছে।
ডালিয়া- কত বড় মনোরমার গুলো?
বিহান- ৩২, তবে খুব সেক্স মাগীটার।
ডালিয়া- আমার ৩৬, খাও আমার গুলো কামড়ে কামড়ে।
বিহান- ডালিয়াদি, আধঘন্টা হতে চললো, এখন বেরোতে হবে।
বিহানের কথায় হুঁশ ফিরলো ডালিয়ার। দুজনে মিলে রিসর্টের ম্যানেজারের কাছে গেলো। তার সাথে আলোচনা করে ঠিক করলো ওরা সবাই বেরোবে। আশেপাশে কয়েকটা দর্শনীয় স্থান দেখবে। তারপর ফিরবে। সন্ধ্যায় আবার গতকালের মতো চা এর আড্ডা। ম্যানেজার ওদের বাস নেওয়ার পরামর্শ দিলো। ৪২ সিটের ঝাঁ চকচকে নতুন বাস জোগাড় করে দিলো আধঘন্টার মধ্যে। সবাই রেডি হয়ে হইহই করে বেরিয়ে পড়লো।
All the contents posted by me have been downloaded from the internet. Credit goes to the original uploaders. Anyone having any issues with pictures posted, please message for removal.
[+] 4 users Like stallionblack7's post
Like Reply
#6
গল্প পুরোটা পোস্ট করে দিন
Like Reply
#7
অসাধারণ লাগলো প্রতিটা মুহুর্ত ভালো ভাবে রস মুখরিত হয়ে উঠছে। রাতে ডালিয়ার সাথে উদ্দম গাথন দেখতে চাই ওর ৩৬ সাইজের দুধের সাথে খেলা দরকার।
Like Reply
#8
Darun suru ta hoyeche dada chaliye jan
Like Reply
#9
Excellent Update. Good Starting
Like Reply
#10
পুরো গল্পের অপেক্ষায়
[+] 1 user Likes Black_Rainbow's post
Like Reply
#11
repu added.
keep posting
Like Reply
#12
সবাইকে ধন্যবাদ
All the contents posted by me have been downloaded from the internet. Credit goes to the original uploaders. Anyone having any issues with pictures posted, please message for removal.
Like Reply
#13
০৬
বাসে উঠে সবাই যে যার মতো বসে পড়লো। যার যার বাসে অসুবিধা হয়, তাদের সামনের দিকে বসতে বলায় ডালিয়া সবার সামনে বসলো। একটা সিঙ্গেল সিটে। বিহান সব্বাইকে পেরিয়ে একদম শেষের লম্বা সিটটায় বসলো। তার আগের দুটো সিটও ফাঁকা, কিন্তু বিহান শেষে বসতে ভালোবাসে। বাসে বসে বাইরের শোভা দেখছিলো জানালা দিয়ে। এমন সময় লিজা, লিজা ব্যানার্জী বিহানের কাছে এলো।
লিজা- স্যার। এখানে বসতে পারি?
বিহান- আরে, বোসো বোসো,কি যেন তোমার নাম?
লিজা- স্যার আমি লিজা, লিজা ব্যানার্জী।
বিহান- হ্যালো লিজা। আসলে সবার নাম মনে রাখা খুব মুশকিল।
লিজা- ঠিক আছে স্যার। অসুবিধে নেই। এখন থেকে মনে থাকবে।
বিহান- হমম। বলো, কি ব্যাপার?
লিজা- স্যার, আপনি গ্রেট, আপনি স্কুলে পড়ান, কিন্তু তবুও গ্র্যায়জুয়েশনের জিনিসগুলো একদম মুখস্থ আপনার, সকালে এত সুন্দর করে সবাইকে বোঝাচ্ছিলেন। সবাই কিন্তু বেশ খুশী আপনাকে পেয়ে।
বিহান- ওহ থ্যাঙ্কস। আসলে কি বলোতো, ছোটোবেলার, একদম ছোটোবেলার কিছু কিছু স্মৃতি আমাদের মনে থাকে। কেনো সব মনে থাকে না? কিছু কিছু মনে থাকে? কারণ হলো সেই কিছু কিছু ঘটনা স্পেশাল বলে। তেমনি হলো পড়াশোনা। এটাকে ডেইলি রুটিন হিসেবে না, স্পেশাল জিনিস হিসেবে ভাবতে হবে, পড়তে হবে। মনে রাখার বাধাধরা মুখস্থবিদ্যা বাদ দিয়ে নতুন নতুন পদ্ধতি আবিস্কার করতে হবে, তাহলে দেখবে অনেকদিন মনে থাকবে।
লিজা- ওয়াও স্যার। আপনি জিনিয়াস। আমি তো জাস্ট মুখস্থ করি।
বিহান- মুখস্থ ভুলে যাবে। ফার্স্ট ইয়ারের কোনো টপিক জানতে চাইলে তুমি ঠিকঠাক বোঝাতে পারবে না, কারণ তুমি বোঝো নি, জাস্ট মুখস্থ করেছো। টপিক বোঝো, বাকী সব এমনিই হয়ে যাবে।
লিজা- স্যার আমি টপার। কিন্তু এবছর মনে হয় আর পারবো না স্যার।
বিহান- কেনো?
লিজা- অনেক কিছু বুঝছি না। ডিএনএ রিকম্বিনেশন, পিসিআর, ওপেরন, ইভোলিউশনের কিছু ব্যাপার। আর দুজন স্যার চলে যাওয়াতে কাউকে আলাদা করে বলতেও পারি না, বুঝিয়ে দিতে, সবাই ব্যস্ত। আর সবার পড়ানোর টেকনিক আমার ভালো লাগে না।
বিহান- বেশ। আমি এই কদিনে কিছু বুঝিয়ে দেবো না হয়। আমি কিন্তু শুধু কনসেপ্ট বোঝাবো। ডিটেইলস না।
লিজা- তাতেই হবে স্যার।
বিহান- তা কিভাবে বুঝবে? খাতা কলম এনেছো?
লিজা- না স্যার। আসলে আমি তো ভাবিনি এভাবে পাবো আপনাকে।
বিহান- বেশ অন্য সময় তাহলে।
লিজা- ওকে স্যার। সন্ধ্যার পর? আপনি আমাদের রুমে এলেন, বা আমরা গেলাম, বা মাঝখানের ওই গোল জায়গাটায় রিসর্টে।
বিহান- আচ্ছা। আমরা মানে?
লিজা- আমি আর মাহনুর।
বিহান- মাহনুর?
লিজা- আমার বেস্ট ফ্রেন্ড, দুজনে এক রুমে আছি। ওই যে ওখানে বসে আছে।
বিহান- ও হ্যাঁ। লিস্টে নাম দেখেছিলাম।
লিজা- ডাকবো স্যার?
বিহান- না থাক। পরে ডেকে নিয়ো। তোমার বাসের পেছনে বসলে অসুবিধা হয় না?
লিজা- নাহ। আমার তো পেছনেই বসার ইচ্ছে ছিলো। আমার আর মাহনুরের। কিন্তু সবাই সামনে বসলো। তবু আমরা সবার পেছনের সিটে বসেছি।
বিহান- আমিও পেছনে বসতে ভালোবাসি।
লিজা- সে তো স্যার বোঝাই যাচ্ছে, আমাদের পর আরও দুটো সিট খালি তাও এসে পেছনে বসেছেন! তবে আমি কিন্তু স্যার গোটা ট্যুরে আপনার সাথে সাথে থাকবো। আমার অনেক কিছু শেখার আছে।
বিহান- ঠিক আছে লিজা। আমার কাজই তো শেখানো।
বিহান লিজার দিকে তাকালো, সে আসলেই প্রকৃত সুন্দরী। সত্যিই সব নিঁখুতভাবে বানানো শরীরে। মাইগুলো ৩৪ তো হবেই হবে। কোমর চিকন একদম, বসে আছে তাও পাছা যে ৩৪ হবে, তা বোঝাই যাচ্ছে।
লিজা- স্যার আপনার বাড়ি কোথায়?
বিহান- মালদা। তোমার?
লিজা- যাদবপুর থাকি।
বিহান আর টপিক খুঁজে পেলো না আলোচনার। তবে ইতিমধ্যে একটা গন্তব্যও চলে এলো। সবাই মিলে নেমে ঘুরে দেখলো। কথামতো লিজা বিহানের সাথে সাথে থাকলো প্রায়, সঙ্গে মাহনুর। অনেক প্রশ্ন লিজার। মাহনুরের সাথে সেভাবে কথা হলো না যদিও। ১১ টা বাজে। সবার বেশ ক্ষিদে পেয়েছে। ড্রাইভারকে বলতে সে বললো, সামনে একটা নদী আছে, তার পাশে পিকনিক হয়, সেখানে গিয়ে প্যাকেট খাবারগুলো খেলে ভালো হবে। সবাই খুশী।
গাড়ি গিয়ে নদীর পারে দাঁড়ালো। নদী, তার পাশে উঠে গিয়েছে খাড়া পাহাড়ের মতো, বেশ রোম্যান্টিক জায়গা। সবাইকে প্যাকেট দেওয়া হলো। রুটি, আলুর দম। বিহান আর ডালিয়া ডিস্ট্রিবিউট করলো। সবশেষে দুজনে একটা পাথরের ওপর বসলো।
ডালিয়া- কি ব্যাপার স্যার? ক্লাসের টপারকে পটিয়ে ফেললেন মনে হচ্ছে?
বিহান- ধ্যাৎ ডালিয়াদি, তুমি না। মেয়েটা অনেক কিছু জানতে চায়, বুঝতে চায়। আমি জানি যেহেতু,তাই হেল্প করছি।
ডালিয়া- আরে ইয়ার্কি করলাম। লিজা ভালো মেয়ে। ভদ্র বেশ। ও আর মাহনুর। দুটিতে ভীষণ বন্ধুত্ব।
ডালিয়া বিহানের কানের কাছে এগিয়ে গলা নামিয়ে বললো, ‘অনেকে বলে দু’জনে লেসবিয়ান’।
বিহান- ইসসসস। সব খবর রাখো না?
ডালিয়া- রাখতে হয়।
বিহান- তুমি না, সত্যি।
খাওয়ার পর নদী, পাহাড়ের মতো এমন পরিবেশ পেয়ে সবাই ছোটাছুটি করতে লাগলো। ফটোসেশান চলতে লাগলো। নিকুঞ্জ বাবু ঘোষণা করেছেন এখানে আধঘন্টা বসবে সবাই। একটু রেস্ট। ডালিয়া ছাত্রদের সাথে ভিড়ে গেলো ছবি তোলার জন্য। বিহান ছোটো ছোটো নুড়ি পাথর নিয়ে আস্তে আস্তে নদীতে ছুড়তে লাগলো। লিজা আর মাহনুর এলো। এবার বিহানের একটু অস্বস্তি হতে লাগলো। ডালিয়ার কাছ থেকে শোনার পর যে এরা লেসবিয়ান।
লিজা- হাই স্যার!
বিহান- হাই লিজা।
লিজা- স্যার আপনি কিন্তু আমার বেস্ট ফ্রেন্ডের সাথে কথা বলেননি ভালো করে।
বিহান- এ বাবা! এটা আবার কি কমপ্লেন? হাই মাহনুর! কেমন লাগছে বলো?
মাহনুর- স্যার দারুণ। আমার নদী, এরকম ছোটো পাহাড় খুব ভালো লাগে।
বিহান- আর লিজা তোমার?
লিজা- আমারও ভীষণ ভালো লাগে? স্যার এটা কিভাবে করছেন? দারুণ তো?
বিহান- কোনটা? এই পাথর ড্রপ খাওয়ানো বারবার জলের মধ্যে?
মাহনুর- হ্যাঁ স্যার।
বিহান- এটা করার জন্য পাথরটাকে এভাবে হেলিয়ে মাটির সাথে সমান্তরালে ছুড়তে হয় জোরে। এগুলো সব ছোটোবেলার শিক্ষা। এখন আর করা হয়না। আজ ইচ্ছে হলো।
লিজা- স্যার, আপনি ভীষণ দুরন্ত ছিলেন না ছোটোবেলায়?
বিহান- আমি এখনও দুরন্ত।
মাহনুর- হ্যাঁ স্যার আপনি সবসময় ফুল এনার্জিতে থাকেন। যখনই দেখছি, কিছু না কিছু করছেন। অনেকটা পাহাড়ি নদীর স্রোতের মতো। অবিরাম।
বিহান- লিজা, মাহনুর কিন্তু খুব সুন্দর কথা বলে।
মাহনুর লজ্জা পেয়ে গেলো।
বিহান- আরে লজ্জা পাচ্ছো কেনো? এটা তোমার ট্যালেন্ট, ট্যালেন্ট লুকিয়ে রাখতে নেই। প্রকাশ করো, দেখবে মনে কোনো কষ্ট থাকবে না।
লিজা- স্যার, আমি নদীতে নামতে চাই।
বিহান- নামো, অনেকেই তো নেমেছে, ওই দেখো ম্যামও নেমে পড়েছে।
লিজা- কোনোদিন নামিনি যে। ভয় করে। ম্যামকে তো সবাই ধরে আছে।
বিহান দেখলো ডালিয়া ছেলেদের সাথে জলে নেমেছে। গোড়ালির ওপর জলে নেমেছে, তাতেই ভাব এমন যে পড়ে যাবে বোধহয়, আর ছেলেরা ঘিরে ধরে আছে তাকে।
বিহান মনে মনে বললো, ‘আমাকে বলছো কচি মেয়ের দিকে তাকাই, এদিকে নিজেও তো ভালোই এনজয় করছো বাচ্চা ছেলেগুলোর সাথে।’
লিজা- ও স্যার, কি ভাবছেন? বলুন না।
বিহান একটু চমকে গেলো, “হ্যাঁ, কি বলবো?”
লিজা- কিছু না, আমরা জলে নামবো, আপনি আমাদের সাথে নামবেন। যদি পড়ে যাই ধরবেন।
বিহান- বেশ চলো।
জিন্স গুটিয়ে তিনজনে নেমে পড়লো জলে। লিজা আর মাহনুর ভীষণ খুশী। বিহান সাহস দিয়ে ওদের আরেকটু এগিয়ে নিয়ে গেলো, সামনে একটা বড় পাথর। সেটায় ওঠালো দুজনকে ধরে ধরে। লেসবিয়ান হোক আর যাই হোক, শরীর ভীষণ নরম দুজনের। বেশ উপভোগ করছে বিহান ওদের সঙ্গ। পাথরে ওঠার পর দুজনের সে কি চিৎকার। আনন্দের চিৎকার, খুশীর চিৎকার।
সবাই তখন এদিকেই আসতে লাগলো। সবাই ওটাতেই উঠতে চায়। বাধ্য হয়ে নামতে হলো ওদের। তাড়াতাড়ি নামতে গিয়ে লিজা টাল সামলাতে না পেরে পড়ে যাচ্ছিলো, কিন্তু বিহান ধরে ফেললো। লিজার লদলদে নরম পাছা বিহানের হাতের তালুতে। হয়তো বা নিজের অজান্তে টিপেও দিলো বিহান।
লিজা- ও বাবা! জোর বাঁচলাম। থ্যাঙ্ক ইউ স্যার।
লিজা পড়ে যাচ্ছিলো বলে নিকুঞ্জবাবু আর কাউকে অ্যালাও করলেন না। সবাই গাড়িতে উঠে পড়লো। গন্তব্য দেবকুন্ড। এবার লিজা আর মাহনুর দুজনে মিলে বিহানের সাথে লাস্ট সিটে বসলো। পড়াশোনা সহ বিভিন্ন টপিক নিয়ে তিনজনে জমিয়ে আড্ডা দিলো। দেবকুন্ডে পৌঁছে সবাই জলপ্রপাতের সৌন্দর্য দেখতে ব্যস্ত হয়ে পড়লো। তারপর একটা হোটেলে লাঞ্চ। লাঞ্চ করতে তাও ৪ টা বেজে গেলো। আশেপাশে আরও কিছু দেখলো ওরা, তারপর সন্ধ্যার আগে আগে বাস ছাড়লো আবার।
বিহান ডালিয়ার কাছে গেলো।
বিহান- আজ আর সময় হবে না।
ডালিয়া- হবে।
বিহান- কি করে?
ডালিয়া- ড্রাইভারের সাথে কথা হয়েছে। ৭:৩০ এর মধ্যে ঢুকিয়ে দেবে রিসর্টে।
বিহান- দেখো কি হয়। বীচে না গেলে কিন্তু আজ রুমেই ঢুকে যাবো বলে দিলাম।
ডালিয়া- ইসসসসসস। তোমার আবার আমাকে কি দরকার? লেসবিয়ান দুটোর সাথে তো বেশ খেলছো।
বিহান- তুমি বললে ওরা লেসবিয়ান, তাই খেলছি। ভয় নেই।
ডালিয়া- ভালো। ওদের সাথে মিশলে কেউ সন্দেহ করবে না অবশ্য।
বিহান- তুমিও তো ভালোই লুটছো বাচ্চাগুলোকে।
ডালিয়া- ভালোর জন্যই। ওরা যাতে তোমার সাথে আমাকে জড়িয়ে গসিপ না করে তার জন্য।
বিহান- আচ্ছা চলো।
বিহান পেছনে চলে এলো। বাস ছেড়েছে। সবারই বেশ পরিশ্রম হয়েছে। ঘুমে ঢুলুঢুলু। বিহান পেছনে বসলো। হেলান দিয়ে ভাবছে কিভাবে ডালিয়াকে ঠাপাবে। লিজা আর মাহনুরকে সবাই বলছে লেসবিয়ান। অসম্ভব নয়। দুটোতে যা মিল। পাপড়িকে তো ঠাপাতেই হবে। সারাদিন উপেক্ষা করেছে পাপড়ি আর কুহেলীকে। ওদের জন্য অন্য ফাঁদ পেতেছে বিহান। বাকি মেয়েগুলোও তো খাসা। টুকটাক কথাবার্তা হলেও ঘনিষ্ঠ হতে পারছে না। বিশেষ করে ওই রীমিকা মেয়েটার ঠোঁটগুলো এত সেক্সি আর রিম্পার ভরাট শরীর, চিত্রার খাড়া মাই, নুরীর ভারী পাছা, সুকন্যা আছে, বর্নালী আছে……….. উফফফফফফফ।
ভাবতে পারছে না বিহান। চুদতে তো হবেই আজ ডালিয়াকে। যেভাবেই হোক। নইলে পাগল হয়ে যাবে সে। কাল রাতে রীতা সোমের ডবকা শরীর দেখে আরও বেশী অস্থির সে। অস্থিরতা বাড়িয়ে দুই লেসবিয়ান এসে হাজির।
লিজা- স্যার, পেছনে আসলাম, আপনি ঘুমান নি?
বিহান- আমি ঘুমাইনা। বোসো।
বিহান সরে বসলো। জানালা দিয়ে বাইরে তাকালো। বেশ ভালো লাগছে। আপাতত একটা জঙ্গলের ভেতর দিয়ে ছুটছে বাস। বাসে সবাই ঘুমোচ্ছে। হয়তো একটু ঘুমিয়ে নিলে ভালো হতো, কে জানে বীচে চোদানোর পর যদি ডালিয়া আর রাতে তাকে ছাড়া ঘুমোতে না চায়। আর একসাথে শুলে জাগতে তো হবেই। শরীর এলিয়ে দিলো। গাড়ির ভেতরের বড় লাইটগুলো অফ করা আছে। বিহানের অপর দিকে লিজা আর মাহনুর বেশ ঘনিষ্ঠভাবে বসে বাইরে দেখছে। ফিসফিস করে গল্পও করছে দুজনে। বিহান আড়চোখে তাকিয়ে দেখলো দুজনকে, কিছু করছে না কি! না সেরকম কিছু করছে না। তবে দুজনেই জানালার দিকে হেলে থাকায় দুজনেরই পাছা বেশ পরিস্কারভাবে বিহানের সামনে দৃশ্যমান। বিহানের ধোন খাড়া হয়ে উঠলো। একটু নড়েচড়ে বসলো বিহান তার তাঁবু ঢাকার জন্য।
বিহান নড়তেই মাহনুর আর লিজা তাকালো।
মাহনুর- কোনো অসুবিধা স্যার?
বিহান- না, কিছু না। একটু সরে বসলাম। একভাবে আর কতক্ষণ বসা যায়।
লিজা- আমরা ভেবেছিলাম আপনি ঘুমিয়ে পড়েছেন হয়তো। একদম চুপচাপ আছেন। আপনি তো চুপ থাকেন না। মানে এখনও দেখিনি।
বিহান- চুপ নেই, প্রাকৃতিক সৌন্দর্য উপভোগ করছিলাম।
লিজা- স্যার রিসর্টে পৌঁছে কিন্তু আমাদের পড়াবেন আপনি।
বিহান- আজ হবে না। কাল পড়িয়ে দিই? আজ ডালিয়াদি কে নিয়ে বীচে যেতে হবে।
বিহানের কথা শুনে দুজনে মুচকি হাসলো।
দুজনে- ওকে স্যার। নো প্রোবলেম। কাল।
আরও বিভিন্ন গল্পগুজব করতে করতে তারা রিসর্টে পৌঁছে গেলো। বিহান এখন লিজা ও মাহনুরের সাথে অনেক স্বাভাবিক।
All the contents posted by me have been downloaded from the internet. Credit goes to the original uploaders. Anyone having any issues with pictures posted, please message for removal.
[+] 1 user Likes stallionblack7's post
Like Reply
#14
০৭
রিসর্টে পৌঁছে সবাই ক্লান্ত, যে যার রুমে চলে গেলো। কেউ আর সান্ধ্যকালীন টিফিনে ইচ্ছুক নয়। একেবারে ডিনার।
বিহান আর ডালিয়া নিজেদের রুমে ঢুকে একটু হাত-মুখ ধুয়ে পোশাক চেঞ্জ করে বেরিয়ে পড়লো। বিহান পড়েছে ট্রাউজার আর স্যুইটশার্ট, ভেতরে টিশার্ট। ডালিয়া পড়েছে লং স্কার্ট, জ্যাকেট, ভেতরে একটা ঢিলেঢালা গেঞ্জি। দু’জনে বেশ দ্রুতগতিতে বীচে হাজির হলো। পেপার কিনলো। তারপর কালকের জায়গার দিকে চলে গেলো। আজ আর কেউ নেই, শুধু ওরাই। পেপার বিছাতে বিছাতে কিন্তু কালকের ওরা চলে এলো। বিহানদের দেখে মুচকি হাসলো, তারপর আরেকটু এগিয়ে বসলো গতকালের জায়গায়।
বিহানদের পরে এসেও ওরা তাড়াতাড়ি পেপার পেতে চুমু শুরু করে দিলো। ওদের দেখাদেখি ডালিয়াও বিহানের কোলে উঠে চুমু খেতে শুরু করলো।
ডালিয়া- দেখেছো কি হট দুজনে? আমাদের আগে শুরু করে দিলো।
বিহান- নেবে না কি ছেলেটাকে?
ডালিয়া- ধ্যাৎ অসভ্য। নিজের কাজ করো।
বিহানও পালটা চুমু শুরু করলো ডালিয়াকে। ডালিয়াও কম যাচ্ছে না। নিমেষের মধ্যে দুজনের জ্যাকেট আর স্যুইটশার্ট শরীর থেকে আলাদা হয়ে গেলো। ডালিয়ার ডাঁসা মাই ঢিলেঢালা গেঞ্জির ভেতর একদম উন্মুক্ত।
বিহান- ব্রা পড়োনি?
ডালিয়া- কিচ্ছু পড়িনি।
বিহান- উফফফফফফফফফ।
বলে গেঞ্জি তুলে দিলো মাইয়ের ওপর, তারপর চুষতে শুরু করলো দুই মাই। ডালিয়া বিহানের কোলের ওপর বসে পরম স্নেহে দুটি মাই খাওয়াতে লাগলো বিহানকে। কিন্তু বিহানের হিংস্রতায় ক্রমশই নিজের কন্ট্রোল হারাতে লাগলো ডালিয়া। একটা সময় গিয়ে নিজের পুরো শরীর ছেড়ে দিলো ডালিয়া। এদিকে ডালিয়ার লদলদে পাছার স্পর্শে বিহানের ধোন ফুলে কলাগাছ। যা ক্রমাগত খোঁচা দিতে লাগলো ডালিয়ার পাছা আর গুদের সংযোগস্থলে।
ডালিয়া- বিহান আজ চুষবো আমি।
বিহান- চোষো ডালিয়াদি।
ডালিয়া বিহানের কোল থেকে নেমে পাশে বসে বিহানের ট্রাউজার নামিয়ে দিয়ে চুষতে শুরু করলো বিহানের ধোন। এমনিতেই বীভৎস ধোন, তার ওপর ডালিয়ার মুখ আর জিভের ছোঁয়া পেয়ে কলাগাছের মতো হয়ে উঠলো বিহানের বাড়া। ডালিয়া নিজেই শিউরে উঠলো বিহানের বাড়া দেখে। পাশের ছেলে মেয়ে দুটো চোদা থামিয়ে দেখছে ওদের। হয়তো বিহানের ধোন দেখছে। পরম আশ্লেষে বিহানের বাড়া চেটে সেটাকে ভয়ংকর করে তোলার পর ডালিয়া বিহানের চোদন খেতে উদ্যত হলো। পেপারের ওপর পাশ ফিরে শুলো ডালিয়া। বিহান পেছন থেকে জড়িয়ে ধরে শুয়ে বাড়া গুদের মুখে লাগালো। ডালিয়ার গুদ রসে জবজবে থাকলেও এক ঠাপে পুরোটা ঢুকলো না। ইতিমধ্যে ডালিয়া গুদ সেভ করে ফেলেছে, জঙ্গল নেই। প্রথম ঠাপে অর্ধেক বাড়া ঢুকলো বিহানের, তাতেই ডালিয়া জোরে শীৎকার দিয়ে উঠলো, ‘আহহহহহহহহহহহহহ’।
ডালিয়া শীৎকার দিতেই বিহান হাত বাড়িয়ে ডালিয়ার মুখ চেপে ধরলো, কেউ যা তে না শোনে। সাথে সাথে পাশের মেয়েটিও বলে উঠলো, ‘দিদি, আস্তে’।
বিহান আর ডালিয়া দুজনেই পাশের মেয়েটির কথায় চমকে উঠলো। কিন্তু তাদের সুখ চাই। বিহান আরেকটা মারণ ঠাপ দিয়ে পুরো ধোনটা ঢুকিয়ে দিলো। কঁকিয়ে উঠলো ব্যথায় ডালিয়া। জীবনে যে তিনটে ধোন নিয়েছে, তিনটাকে একসাথে করলেও এটার চেয়ে কম লম্বা আর মোটা হবে। বিহান অবস্থা বুঝে একটু চুপ রইলো, তারপর ঠাপাতে শুরু করলো। থপ থপ থপ থপ থপ শব্দ সমুদ্রের গর্জনে হারিয়ে যেতে লাগলো। আরও হারিয়ে যেতে লাগলো ডালিয়ার শীৎকার। বিহান তার ৮ ইঞ্চি ধোন দিয়ে প্রচন্ড গতিতে ঠাপিয়ে যেতে লাগলো ডালিয়ার উপোষী গুদ।
ডালিয়া- আহহহ আহহহ আহহহ আহহহ আহহহ আহহহ আহহহ আহহহ আহহহ আহহহ আহহহ আহহহ আহহহ আহহহ আহহহ।
বিহান লাগাতার ঠাপিয়ে চলেছে পেছনে শুয়েই। প্রায় মিনিট ১৫ টানা চোদন দিয়ে বিহান পজিশন চেঞ্জ করলো। ডালিয়াকে শুইয়ে দিয়ে ডালিয়ার ওপরে উঠে আসলো, কিন্তু ডালিয়ার ওপর শুয়ে পড়লো না। ডালিয়া গুদ ফাঁকা করে দিতেই হোৎকা ধোনটা ঢুকিয়ে দিয়ে ডালিয়ার বুকের দুপাশে বালিতে হাত দিয়ে নিজেকে উপরে তুলে ঠাপাতে লাগলো বিহান। এতে বিহানের শরীরের সব ওজন এসে পড়লো কোমরে, আর সেই কোমর যখন সর্বশক্তি দিয়ে আছড়ে পড়তে লাগলো ডালিয়ার গুদে, ডালিয়ার মনে হলো বিহান তার বাড়া নয়, সারা শরীর ঢুকিয়ে দিচ্ছে ডালিয়ার গুদে।
ডালিয়া- আহহহ আহহহ আহহহ আহহহ আহহহ বিহান। কি করছো বিহান উফফফফফফফ কি করছো, এটা কি সুখ? আহহহহহহহহহহ।
বিহান- এটাই যৌন সুখ ডালিয়াদি। কি ভয়ংকর উত্তপ্ত তোমার গুদ গো। এত্ত গরম গুদ আমি কখনো পাইনি। আহহহহহহহহ। বাড়া পুড়ে যাচ্ছে আমার।
ডালিয়া- চোদো বিহান চোদো। আরও জোরে দাও। এটাকে যৌন সুখ বললে বর যেটা দিতো, সেটা কি ছিলো?
বিহান- সেটা সুখের মিসড কল ছিলো ডালিয়াদি। আহহহহহহহহ। কি টাইট তোমার গুদ।
ডালিয়া- আজ থেকে আর টাইট থাকবে না বিহান। আহহহ আহহহ আহহহ আহহহ আহহহহহহহহহ, কি সুখ। তছনছ করে দিচ্ছো তুমি আমাকে।
বিহান- কাল থেকেই তো তছনছ করতে চাইছি তোমায়। দিচ্ছো কই?
ডালিয়া- আগে জানলে দিতাম বিহান, আহহহহ আহহহহ আহহহহ। এবার আমায় ঠাপাতে দাও।
বিহান উঠে বসলো আর বিহানের কোলের ওপর, ঠিক বাড়ার মুখে গুদ সেট করে বসলো ডালিয়া। পুরো বাড়া এবারে পরপর করে ঢুকে গেলো গুদে। বলা যায় ডালিয়া রীতিমতো গিলে খেলো বিহানের বাড়া। ডালিয়ার ৩৮ সাইজের ধামসানো পাছায় হারিয়ে যেতে লাগলো বিহানের বাড়া। ডালিয়া চোদন সুখ পেতে শুরু করেছে, আর তাই ক্রমশ হিংস্র হয়ে উঠছে সে। বিহান ডালিয়ার ছড়ানো পাছার দাবনাগুলো ধরে ডালিয়াকে ঠাপাতে সাহায্য করতে লাগলো। ডালিয়া বিহানের গলা জড়িয়ে ধরে ঠাপাতে লাগলো এবার।
এগিয়ে দিলো মাই বিহানের দিকে। ডান মাই, বাম মাই যা মুখের সামনে আসতে লাগলো তাই চাটতে লাগলো বিহান। ডালিয়ার চিকন কোমরের পর ভারী পাছা। বিহানের ৮ ইঞ্চি বাড়া এক্কেবারে ভেতরে জরায়ুতে স্পর্শ করতে লাগলো ডালিয়ার গুদে। ডালিয়া উন্মাদ হয়ে গেলো।
ডালিয়া- উফফফফফফফ বিহান। তুমি তো চলে যাবে। এবার কি হবে আমার? এতদিন মনে হয়নি চোদানোটা ইম্পর্ট্যান্ট, এখন তো আর না চুদিয়ে থাকতে পারবো না বিহান। উফফফফফফফ, তুমি কি গো। এখনও জল খসছে না তোমার। আমার তো বেরিয়েই চলছে গলগল করে। এবার তুমি দাও। হাপিয়ে গেলাম। উফফফফফফফ।
বিহান শুয়ে পড়লো ওভাবেই। ডালিয়া এখনও উপরে বসে। এবার বিহান নীচ থেকে ঠাপাতে শুরু করলো ডালিয়াকে। এতে করে ডালিয়া রীতিমতো অস্থির হয়ে উঠলো। ভদ্রমানুষী ছেড়ে বিহানকে গালিগালাজ করতে লাগলো সুখের চোটে। প্রায় মিনিট দশেক তলঠাপ দিয়ে বিহান আবার উঠে বসলো। ডালিয়াকে হেলিয়ে দিয়ে ঝুকে পড়ে মাইগুলো খেতে লাগলো ডালিয়ার। গুদে তখনও বাড়া ঢুকে আছে। এটাও যে একরকম সুখ, তা এতদিন ডালিয়া বুঝতে পারেনি।
ইতিমধ্যে পাশের ছেলে-মেয়েটা এসে পড়েছে পাশে।
ছেলে- দাদা, বৌদিকে ডগি পজিশনে ঠাপান না, এমন ছড়ানো পাছায় কুত্তাচোদা না দিলে কি দিলেন?
বিহান আর ডালিয়া চমকে উঠলো ওর কথায়। কিন্তু ততক্ষণে ওরা একদম কাছে চলে এসেছে, অর্ধউলঙ্গ অবস্থাতেই।
ডালিয়া- আপনি বলার কে?
ছেলে- আপনাদের চোদাচুদি দেখে আমাদের চোদাচুদি বন্ধ হয়ে গিয়েছে বৌদি। তখন থেকে দেখছি। আমরাও ট্যুরিস্ট। বাঙালী। ইনি আমার সম্পর্কে কাকিমা হন। ফ্যামিলি ট্যুরে এসেছি।
এবার বিহান ভালো করে তাকালো। কাল থেকে মেয়ে ভাবছিলো, এখন বুঝলো মেয়ে না, বউ। তবে খুব বেশি বয়সের পার্থক্য নেই ছেলেটার সাথে।
মেয়ে- আমি রিমা। ওর আধবুড়ো কাকু আমায় বিয়ে করেছে। কিন্তু ওটুকুই। বাকীটা আমি আমার এই আদরের ভাইপোকে দিয়েই সামলাই দিদি।
ছেলে- দাদা ঠাপান না বৌদিকে ডগি পজিশনে।
রিমা- দাদা ঠাপান না। ভীষণ চোদনবাজ আপনি।
ডালিয়া- এই বিহান। কি বলছে। এভাবে হয় না কি?
বিহান- হয় ডালিয়াদি।
রিমা- উনি আপনার দিদি না কি?
বিহান- নাহ। ডাকি দিদি করে। আমরা একসাথে চাকরি করি।
রিমা এবার বিহান আর ডালিয়ার পেপারেই চলে এলো। গা ঘেঁষে বসলো দুজনের।
রিমা- একসাথে চাকরি মানে তো আপনারাও আমাদের মতোই। তাহলে আর অপেক্ষা কিসের?
রিমার সেক্সি আচরণ আর কথায় বিহান ও ডালিয়াও চমক থেকে হর্নি হয়ে উঠলো আবার।
ডালিয়া- এই বিহান। এসো না। রিমা বলছে, চোদো না আমায় ডগি করে।
বলে নিজেই ডগি পজিশনে পোজ নিলো। ডালিয়া পোজ নিতেই ছেলেটা ডগি হয়ে থাকা ডালিয়ার নীচে ঢুকে গেলো, ডালিয়া ভাবছিলো এমনই কিছু একটা হবে। আর ভাবতে ভাবতেই ছেলেটা ডালিয়ার মাইজোড়া চুষতে শুরু করলো। ডালিয়া কাল থেকে দেখে আসছে এ কিভাবে মাই চোষে, ডালিয়ার ভেতরে একটা ফ্যান্টাসি কাজ করছিলোই, ফলে খুব তাড়াতাড়ি ডালিয়ার গুদ ভিজে গেলো আর ডালিয়া চোদানোর জন্য অস্থির হয়ে উঠলো।
হেলে গিয়ে ছেলেটার মুখে মাইগুলো ঠেসে ঢোকাতে শুরু করলো। এদিকে রিমা উঠে এলো বিহানের পেছনে। পেছন থেকে বিহানকে ধরে মাই ঘষতে লাগলো আর কানের লতি, ঘাড়ের পেছনে চুমু খেতে শুরু করলো। বিহানও হর্নি হয়ে উঠলো আবার। আর ডালিয়ার গুদে আবার ঢুকে গেলো বিহানের অসুরের ন্যায় ধোন। আর এবার পেছনে রিমা উত্যক্ত করায় আরও জোরে জোরে চুদতে শুরু করলো। ডালিয়া গুদে এক পুরুষের বাড়া, আর মাইতে আরেক পুরুষের জিভের খেলায় সুখের সপ্তমে পৌঁছে গেলো।
ট্যুরে এসে চোদাবে এটাই কখনও ভাবেনি, এখন মনে হচ্ছে একসাথে দুজনের চোদন খেতে হবে। ভীষণ উপভোগ করতে লাগলো ডালিয়া নিজের শারীরিক সুখ। এদিকে রিমা বিহানের পেছনে মাই ঘষতে ঘষতে বিহানকে কানে কানে ফিসফিস করে বললো, ‘তাড়াতাড়ি মাগীটার ছুটি করে দাও, আমার এই বাড়াটা চাই আজ’। বিহানের মন নতুন গুদের সন্ধান পেয়ে আনন্দে ভরে উঠলো। বিহানের ধোন যেন আরও বীভৎস হয়ে উঠেছে।
ডালিয়ার জল খসতে খসতে যেন জল শুকিয়ে গিয়েছে। আর নিতে পারছে না ডালিয়া বিহানকে। এতদিন পরে কি আর এত কড়া চোদন একবারে এতক্ষণ খাওয়া যায়? এক ঘন্টা ধরে গুদ চুদে ছাল তুলে দিয়েছে বিহান। এদিকে ছেলেটা ভীষণ হিংস্রভাবে মাই খাচ্ছে, ডালিয়ার একটা হাত নিয়ে নিজের বাড়ায় লাগিয়েছে সে। ওর বাড়া খিচতে খিচতে ডালিয়ার ওর বাড়া গুদে নেবার জন্যও মনটা আকুল হয়ে উঠলো। লজ্জার মাথা খেয়ে নিজেই বলে উঠলো, ‘আহহহহহহ বিহান এবার ছাড়ো আমায়, নতুন বরটাকে একটু নিই বিহান।’
বিহান এটাই চাইছিলো। বাড়া বের করে নিলো বিহান। অমনি রিমা এসে শুয়ে পড়লো।
রিমা- আমায় চোদো। ওভাবে। না শুয়ে যেভাবে চুদছিলে। ওপরে উঠে।
বিহান রিমার ইচ্ছেমতো পোজ নিয়ে রিমাকে ঠাপাতে শুরু করলো আর ডালিয়া ছেলেটাকে নিলো নিজের উপর। দুইজোড়া কামোন্মত্ত চোদনখোর আর চোদনবাজ ঠিক তাদের ঠিকানা খুঁজে নিলো।
রিমার গুদ যথেষ্ট ঢিলে, ডালিয়ার মতো টাইট না। তবু বিহানের বাড়ার হিসেবে রিমার গুদও টাইট। ফলে রিমাও ভীষণ সুখ পেতে লাগলো। রিমার তলঠাপ দেবার প্রবণতা থেকেই বিহান রিমার চোদন চাহিদা বুঝে গেলো। বিহানকে আস্তে আস্তে বললো, ‘তুমি সত্যিকারের পুরুষ গো।’
ওদিকে বিহান চুদে গুদ এতোই ছুলে দিয়েছে যে, ছেলেটার অপেক্ষাকৃত ছোটো বাড়া ডালিয়াকে বেশ আরামদায়ক সুখ দিতে লাগলো। ডালিয়া আদুরে শীৎকার দিতে দিতে ছেলেটাকে আরও উৎসাহ দিতে লাগলো। প্রায় মিনিট ২০ চরম চোদাচুদির পর চারজনেরই প্রায় একসাথে রাগমোচন হলো। চারটে বিধ্বস্ত শরীর এলিয়ে পড়ে রইলো ছেড়া ফাটা পেপারের ওপর। রাত ৯ টা বেজে গিয়েছে। উঠতে হবে একটু পরেই। তবু কেউ কাউকে ছাড়তে চাইছে না।
কিন্তু কালের নিয়ম। সময়ের উর্ধ্বে কেউই না। সবাই উঠে পোশাক পড়ে নিলো, তারপর চারজন একসাথে উঠে দাঁড়ালো। বিহান জড়িয়ে ধরলো রিমাকে, কচলাতে লাগলো রিমার মাইজোড়া, দেখাদেখি ডালিয়াও ছেলেটাকে জড়িয়ে ধরে আদর করতে লাগলো, সাইরেন বাজা অবধি, তারপর বিহান আর ডালিয়া রাস্তা ধরলো নিজেদের।
All the contents posted by me have been downloaded from the internet. Credit goes to the original uploaders. Anyone having any issues with pictures posted, please message for removal.
[+] 1 user Likes stallionblack7's post
Like Reply
#15
০৮
রাস্তায় ফিরতে ফিরতে ডালিয়া বুঝতে পারলো ডোজ বেশী পড়ে গিয়েছে। হাঁটতে কষ্ট হচ্ছে তার, আস্তে আস্তে হাঁটছে।
বিহান- কেমন উপভোগ করলে ডালিয়াদি? কারটা ভালো ছিলো?
ডালিয়া- ভীষণ সুখ পেয়েছি বিহান। বেস্ট তুমিই। তবে ছুলে যাওয়ায় পরে ওর মাঝারীতেও বেশ সুখ পেয়েছি।
বিহান- রাতে আসবো না কি?
ডালিয়া- না প্লীজ। আজ আর পারবো না। তবে এখন থেকে রাতেও নিতে হবে, তবে আজ না।
রিসর্টের কাছাকাছি একটা অন্ধকার মতো জায়গায় বিহান ডালিয়াকে জড়িয়ে ধরে কচলাতে শুরু করলো শরীরটা।
ডালিয়া- উফফফফফফফ বিহান। তুমি একটা পশু।
বিহান চুমু দিতে লাগলো ডালিয়াকে।
ডালিয়া- রিমাকে চুদে কেমন সুখ পেলে?
বিহান- ভীষণ চোদনখোর।
ডালিয়া- সে তো বটেই, নইলে কি আর ভাইপোর সাথে।
বিহান আর ডালিয়া অন্ধকারে একে ওপরের শরীরের মজা নিতে লাগলো।
বিহান- কাল কি হয়েছে জানো?
ডালিয়া- কি?
বিহান কাল রাতে পাপড়ি, সত্যম, কুহেলী, রাকেশের কাহিনী বললো।
ডালিয়া- ওহ মাই গড। তুমি সকালে জানাওনি কেনো?
বিহান- কি হতো জানালে? আর চুদিয়েই তো ফেলেছে। ওদের আটকানো যাবে না। আর আমাদের কাজ পাবলিক প্লেসে যাতে কিছু না করে তা দেখা।
ডালিয়া- আর তুমি মিসেস সোমকে কি বলবে?
বিহান- ওই মাগীর কথা ছাড়ো!
ডালিয়া- কি ব্যাপার, মিসেস সোম হঠাৎ মাগী হয়ে গেলো কিভাবে?
বিহান কাল রাতে রীতা সোম এর সাথে ঘটে যাওয়া ঘটনা বললো।
ডালিয়া- ওহহহহহহহহহ৷ বিহান, তুমি একটা পশু, জাত অসভ্য ছেলে।
বিহান- আমি জাত অসভ্য বলেই আজ ডবল বাড়ার চোদন খেয়ে আসলে।
ডালিয়া- উফফফফফফফ বিহান। আমার জীবনের সবচেয়ে সুন্দর মোমেন্ট তুমি আমায় উপহার দিয়েছো আজ। তা কোলকাতা ফিরে রীতা সোমের বারোটা বাজাচ্ছো তাহলে?
বিহান- অবশ্যই।
ডালিয়া- পূর্ণ সমর্থন রইলো। খুব দেমাগ ওনার।
এমন সময় নিকুঞ্জবাবুর ফোন আসলো ডালিয়ার কাছে। ডালিয়া ফোন বের করে বিড়বিড় করলো, ‘এই বুড়ো ভাম, একটু সুখ করে নিচ্ছি, তাতেও সমস্যা’। তারপর ফোন ধরলো, হ্যাঁ স্যার, বলুন।
নিকুঞ্জবাবু- কোথায় তোমরা? দশটা বাজতে চললো।
ডালিয়া- এই তো রিসর্টের পেছনে। আসছি।
ফোন রেখে দুজনে চলে এলো রিসর্টে, সোজা নিকুঞ্জ বাবুর রুমে গেলো।
নিকুঞ্জবাবু- কোথায় গিয়েছিলে?
বিহান- স্যার সমুদ্রের তটে। বেশ পেপার পেতে বসে রইলাম, দারুণ পরিবেশ। কিভাবে সময় কেটে গেলো। চা আর মাছ ভাজা নিয়ে বসেছিলাম।
নিকুঞ্জবাবু- বাহহহহহ। আমাদের বলতে। আমরাও যেতাম।
বিহান- স্যার কাল স্যার, সব্বাই মিলে।
নিকুঞ্জবাবু- সে জন্যই ডাকলাম। কাল কি এখান থেকে বেরিয়ে যাওয়া যাবে?
বিহান- মানে?
নিকুঞ্জবাবু- সুজিত কি প্ল্যান করেছিলো জানিনা। এখন প্ল্যান নিজের মতো করে সাজাতে হবে। কাল ভিতরকণিকা ঘুরে যদি এখান থেকে বেরিয়ে যাই? ওড়িষার অন্য প্রান্তে।
বিহান- ট্রেনের টিকিটগুলো দেখি।
নিকুঞ্জ বাবু সব বের করে দিলেন। বিহান দেখলো বালাসোর থেকে পঞ্চম দিন রাত ২ টো নাগাদ ট্রেন। ওখান থেকে এলাহাবাদ। পরদিন সন্ধ্যায় এলাহাবাদ পৌছানো। পরেরদিন এলাহাবাদ লোকাল সাইটসিয়িং। রাতে আবার ট্রেন, গন্তব্য জবলপুর। জবলপুর থেকে পারলে গোটা মধ্যপ্রদেশ ঘোরার প্ল্যান আছে। ওখান থেকে কোলকাতা।
বিহান- বেশ পঞ্চমদিন রাত ২ টায় ট্রেন। টিকিট করা আছে পুরী থেকে। বোর্ডিং এখানে। পুরীতে রাত ৯ টা প্রায়। অর্থাৎ পুরী থেকে বালাসোর পর্যন্ত যে কোনো জায়গায় যেতে পারি। শুধু সেদিন জেনারেল টিকিট কেটে উঠতে হবে ৩-৪ ঘন্টা।
ডালিয়া- টিকিট পুরী থেকে হলে মধ্যবর্তী যে কোনো স্টেশনে গিয়ে যদি আমরা পরিচয় দিই যে কেনো এসেছি, আশা করি ছাত্র-ছাত্রীদের কথা ভেবে সবাই পারমিশন দেবে।
নিকুঞ্জ বাবু- তাহলে পুরীই চলো। বয়স হয়েছে। একটু তীর্থ হবে।
বিহান- এখানে যে পাঁচদিনের পেমেন্ট করা আছে।
নিকুঞ্জবাবু- ও কথা বলে নিয়েছি। এদের সব জায়গায় হোটেল, রিসর্ট আছে, একই মালিকের। ব্যবস্থা করে দেবে।
বিহান- বাহহহহহ। তাহলে জানিয়ে দিন।
নিকুঞ্জবাবু- চলো ডিনার সেরে নিই আগে।
ডিনারের পর ছাত্র-ছাত্রীদের প্ল্যান জানিয়ে দেওয়া হলো। ওরাও খুশী। ডালিয়া এলো বিহানের কাছে।
ডালিয়া- আমি রুমে যাচ্ছি। ভীষণ টায়ার্ড লাগছে।
বিহান- ওকে ডালিয়াদি৷ যাও, আমি একটু বসি, সুন্দর হাওয়া আসছে।
ডালিয়া- বেশ, তবে রাতে নিজের রুমেই ঢুকো।
বিহান- তুমি না ডালিয়াদি।
ডালিয়া- তোমাকে বিশ্বাস নেই আর।
বলে হাসতে হাসতে চলে গেলো। ছাত্র-ছাত্রীরা কেউ বসে গল্প করছে, কেউ রুমে চলে গিয়েছে। বিহান আপন মনে বসা। এমন সময় পাপড়ি এলো।
পাপড়ি- স্যার!
বিহান- কে? ও পাপড়ি। এসো। কি ব্যাপার?
পাপড়ি- স্যার আমি তো বলেছি আর ওরকম ভুল হবে না।
বিহান- ঠিক আছে অসুবিধে নেই।
পাপড়ি- অসুবিধে আছে। আপনি আমাকে একদম পাত্তা দিচ্ছেন না। তার মানে মায়ের পাল্লায় পড়লে আপনি ঠিক বলে দেবেন।
বিহান- সেটা সময় বলবে।
পাপড়ি- স্যার প্লীজ। আপনাকে তো আমি বললাম, মায়ের ডবল টাকা দেবো।
বিহান- টাকা দিয়ে সবকিছুর বিচার হয় না। তোমার মা আমাকে একটা দায়িত্ব দিয়েছেন।
পাপড়ি বুঝে গেলো বিহানকে তার মা ভালোই লোভ দেখিয়েছে। পাপড়ি ভাবলো স্যার কি মায়ের প্রেমে পড়ে গেলো না কি? কিন্তু কিছু তো একটা করতেই হবে। নইলে তো পাপড়ি শেষ। আর তাছাড়া এতদিনের ট্যুর। স্যারকে পটাতে না পারলে ফুর্তি জলে। তাই পাপড়ি এবার তার দ্বিতীয় পদ্ধতি নিলো। বিহানের মুখোমুখি বসলো। সে প্ল্যান করেই এসেছে। কোন পুরুষ নারী শরীরের জন্য পাগল না? জ্যাকেট এর চেন খোলা। ঢিলেঢালা গেঞ্জি ভেতরে। একটু ঝুঁকলেই খাঁজ দেখা যায় বুকের। বিহানের মুখোমুখি বসে পাপড়ি হেলে গিয়ে অনুরোধ করতে লাগলো। বিহানের চোখ পাপড়ির খাঁজে। পাপড়ি অনুরোধ করতে করতে বিহানের দুই হাত ধরে ফেললো। বিহান তাড়াতাড়ি হাত ছাড়িয়ে নিলো।
পাপড়ি- প্লীজ স্যার, মা কে বলবেন না। আমি মায়ের ডবল টাকা দেবো।
বিহান আবার বললো, ‘টাকা দিয়ে সবকিছুর বিচার হয় না।’ বিহানের দৃষ্টি নিবদ্ধ পাপড়ির বুকে।
পাপড়ি এবার একটু প্রগলভ, ‘তাহলে কি দিয়ে হয় স্যার?’
বিহান- ও তুমি বুঝবে না। রুমে যাও।
পাপড়ি- ঠিক আছে স্যার।
বলে সোজা হয়ে জ্যাকেট গুটিয়ে চলে গেলো। হয়তো একটু বেশী পাছা দোলালো। বিহানের ভেতরটা হু হু করে উঠলো, কিন্তু সবার সামনে তাই নিজেকে সামলালো। রুমে চলে গেলো বিহান।
পাপড়ি রুমে গিয়ে কুহেলীকে সব জানালো।
কুহেলী- তাহলে আর কি? স্যারেরও একটু ক্লাস নিতে হয় কি বলিস?
পাপড়ি- মালটা ভার্জিন না কি?
কুহেলী- বোঝা যাচ্ছে না। কিন্তু কাজ হবে কিভাবে?
পাপড়ি- যেভাবেই হোক, করতে হবেই। ওকে একটু প্রসাদ দিলে আমাদের দুজনেরই সুবিধা বুঝলি।
কুহেলী- কে দেবে প্রসাদ? তুই না আমি?
পাপড়ি- আমি। ও হ্যাঁ। আমার কাছে ফোন নাম্বার আছে তো।
বিহান বিছানায় গা এলিয়ে শুয়ে ছিলো ফ্রেশ হয়ে। এমন সময় ফোন। অচেনা নম্বর।
বিহান- হ্যালো, কে বলছেন?
পাপড়ি- স্যার আমি পাপড়ি।
বিহান- হমম বলো।
পাপড়ি- আপনার সাথে কথা আছে। দরজাটা খোলা রাখবেন। রাখছি।
বলে ফোন রাখলো। ফোন রেখে কুহেলীকে নির্দেশ দিলো কিছুতেই যাতে সত্যম আর রাকেশ জানতে না পারে। রাতে দরজা না খুলতে। কুহেলী সম্মত হলো।
বিহান উঠে দরজার লক খুলে রাখলো। পাপড়ি তাকে পটাতে আসছে সে জানে, সে এটাই চাইছিলো। আসুক, দেখা যাবে কে কার দাসত্ব স্বীকার করে। মিনিট দশেকের মধ্যে দরজা খুলে গেলো বিহানের, আর হামাগুড়ি দিয়ে ঢুকলো পাপড়ি। দরজা লাগিয়ে দিয়ে বিহানের পাশে বসলো পাপড়ি। গায়ে একটা চাদর।
বিহান- বলো, কি কথা।
পাপড়ি- বাইরে যা কষ্ট করে হেলে, ঝুঁকে দেখছিলেন, তা আমি এখন নির্ঝঞ্ঝাটে দেখাতে ইচ্ছুক, প্লীজ তবু মা কে কিছু বলবেন না।
বিহান- বেশ দেখাও।
পাপড়ি চাদর সরিয়ে দিলো। বিহান দেখলো পাপড়ি ভীষণই সেক্সি একটা নাইট ড্রেস পড়ে এসেছে। যা থেকে মাইগুলো ফেটে বেরিয়ে আসতে চাইছে। বিহান উপভোগ করতে লাগলো পাপড়ির মাই সৌন্দর্য। এগিয়ে গেলো সে। কিন্তু পাপড়ি পিছিয়ে গেলো, ‘আগে কথা দিতে হবে মা কে বলবেন না।’
বিহান- কে তোমার মা? আমি তো কাউকে চিনি না।
পাপড়ি- গুড বয়।
বলে নিজেই এগিয়ে এসে বিহানের মুখে মাই ঘষতে লাগলো। বিহান উপভোগ করতে শুরু করলো উঠতি যৌবন। পাপড়ি মাই ঘষা শুরু করাতে বিহান দু’হাতে পাপড়ির পেছনে হাত এমন ভাবে বোলাতে লাগলো যে পাপড়ি কেঁপে কেঁপে উঠতে লাগলো। বিহান হাত বুলিয়েই পাপড়িকে অস্থির করে দিতে লাগলো।
পাপড়ির মনে হতে লাগলো সে বিহানকে চিনতে ভুল করেছে। পাপড়ি অনেকটা সময় হিংস্রভাবে মাই ঘষে বিহানের কোলের উপরেই বসে পড়লো। আর তার পরেই পাপড়ি বুঝে গেলো সে বিহানকে যতটা সাদা ভেবেছিলো, ততটা সাদা বিহান নয়। পাপড়ির পাছার নীচে বিহানের ঠাটানো বাড়া। বেশ শক্ত।
পাপড়ি- উফফফফফফফ, এটা কি?
বিহান- চেক করে নাও।
পাপড়ি কোল থেকে নেমে বিহানের ট্রাউজার, জাঙ্গিয়া নামিয়ে দিলো। বিহানের ৮ ইঞ্চি লম্বা ধোন ছিটকে বেড়িয়ে এলো।
পাপড়ি- ও মা গো। এটা কি?
বিহান- ধরে দেখো।
পাপড়ি কাঁপা কাঁপা হাতে বিহানের ধোন ধরলো। অসম্ভব গরম, ভীষণ শক্ত, খুবই লম্বা, আর বেশ মোটা। রক্তবাহগুলি পর্যন্ত ফুলে আছে বিহানের বাড়ার। পাপড়ি নিজের ইচ্ছায় হোক বা অজান্তে খিচতে শুরু করে দিলো বিহানের বাড়া। পাপড়ির কচি, নরম হাতের ছোঁয়ায় বিহানের ধোন যেন আরও বীভৎস হয়ে উঠতে লাগলো। পাপড়ির লদকা শরীরটার দিকে একবার লোভাতুর দৃষ্টিতে তাকালো বিহান। তারপর হামলে পড়লো পাপড়ির ওপর। পাপড়িকে শুইয়ে দিয়ে পাপড়ির নাইট ড্রেস খুলে দিলো বিহান। তারপর পাপড়ির উলঙ্গ, লদকা শরীরটাকে ইচ্ছেমতো কচলাতে শুরু করলো।
পাপড়ি- আহহহহহহহহ স্যার।
বিহান- পাপড়ি। উফফফফফফফ, কি ফিগার তোমার আহহহহহহহহ।
পাপড়ি- আদর করুন, আরও আদর করুন স্যার আমায়। কি দেখালেন আপনি এটা।
বলে আবারও হাত বাড়িয়ে যতটুকু পাচ্ছে বিহানের ধোন কচলে দিচ্ছে পাপড়ি।
বিহান- কুহেলী কোথায়?
পাপড়ি- রুমে আছে স্যার।
বিহান- কি বলে এসেছো?
পাপড়ি- বলেছি, আপনাকে একটু মধু চাখিয়ে চলে যাবো।
বিহান- তোমার বান্ধবীকে বলে দাও, আজ তুমি এখানেই থেকে যাবে।
পাপড়ি- কতক্ষণ?
বিহান- সারারাত!
পাপড়ি- ওরকম মনে হয়। সারারাত? আমাকে?
বিহান- বিশ্বাস হচ্ছে না?
পাপড়ি- নাহহহহহহ।
বিহান পাপড়িকে শুইয়ে দিয়ে তার গুদটা উঁচু করে ধরলো। তারপর নিজের খসখসে জিভ ঢুকিয়ে দিলো গুদে। বহু মাগীর গুদ চোষা বিহানের জিভ পাপড়ির গুদে খেলতে লাগলো!
পাপড়ি- উফফফফফফফ। কি আপনি স্যার। মানুষ তো? এভাবে কেউ চোষে? আহহহহহহহহ। কি করছেন?
বিহান- কুহেলীকে ফোন করো।
পাপড়ি কুহেলীকে ফোন করলো।
কুহেলী- বল।
পাপড়ি- দরজা ঠিকঠাক লাগিয়ে দে।
কুহেলী- কখন আসবি?
পাপড়ি- সকালে।
কুহেলী- কি? পাগল? রাকেশ পাগল হয়ে আছে।
পাপড়ি- কিচ্ছু করার নেই সই। প্লীজ। কাল তোকে সব বলছি।
কুহেলী- বুঝেছি। স্যার ভালোই দিচ্ছে না?
পাপড়ি- এখনও দেয়নি। তবে দেবে!
কুহেলী- কি করছে এখন?
পাপড়ি- কিছু না। ফোন করতে দিচ্ছে। ফোনটা রাখ মাগী। তাহলে গুদ চোষাতে পারি।
কুহেলী- উফফফফফফফ।
পাপড়ি- রাকেশকে আজ রাতটা আটকা। সত্যম ঝামেলা করবে না। বলে দিয়েছি মাথা ব্যথা করছে। রাকেশকে আটকা, তাহলে খবর ছড়াবে না। খবর না ছড়ালে তুইও লাভবান হবি। আমি রাখছি।
পাপড়ি ফোন রাখতেই বিহান আবার জিভ ঢুকিয়ে দিলো সাথে একটা আঙুল। পাপড়ির গোলাপি গুদের পাপড়ি ভেদ করে লকলকে জিভ ভীষণ হিংস্রভাবে চাটতে লাগলো পাপড়ির গুদ। পাপড়ি অস্থির হয়ে উঠলো ভীষণ। সারা শরীর জেগে উঠেছে যেন আজ। শরীরের প্রতিটি রোমকূপ কেঁপে কেঁপে উঠছে।
পাপড়ি- স্যারররররর।
All the contents posted by me have been downloaded from the internet. Credit goes to the original uploaders. Anyone having any issues with pictures posted, please message for removal.
[+] 1 user Likes stallionblack7's post
Like Reply
#16
০৯
বিহান কোনো কথা না বলে পাপড়ির গুদ লুটেপুটে খেতে লাগলো। সে জানে এই মেয়ে অল্পেতে খুশী হবে না। বিহান তাই আরেকটা আঙুল ঢুকিয়ে দিলো এবার। দুটো আঙুল ক্রমাগত পাপড়ির গুদে ঢুকছে আর বেরোচ্ছে। সাথে বিহানের জিভ। জিভ যখন পাপড়ির গুদের ভেতর ঢুকে গুদের ভেতরের দেয়াল চেটে দিচ্ছে, তখন পাপড়ি সুখে বেঁকে যাচ্ছে। বিছানার চাদর খামচে ধরে গুটিয়ে ফেলছে পাপড়ি সুখের আতিশয্যে। কখনও বা নিজের নিজেই মাই কচলাচ্ছে সে। দু’পা দিয়ে জড়িয়ে ধরছে বিহানকে। আর মুখে শুধু ‘স্যার স্যার’ শীৎকার। আর কিছু বলতে পারছে না পাপড়ি। হঠাৎ তলপেটে মোচড় দিয়ে উঠলো পাপড়ির। পাপড়ি কাঁপতে লাগলো সুখে। সে আর নিজেকে ধরে রাখতে পারছে না।
পাপড়ি- স্যার প্লীজ, আরও জোরে খান না স্যার প্লীজ।
বিহান আরও স্পীড বাড়াতেই কলকল করে জল খসিয়ে দিলো পাপড়ি। বিহান তবু ছাড়লো না পাপড়িকে। সমস্ত রস চেটেপুটে খেয়ে নিলো সে।
পাপড়ি- উফফফফফফফ স্যার। ইউ আর জিনিয়াস।
বিহান- তুমিও পাপড়ি। ভীষণ হট। গোটা ব্যাচে তোমার মতো হট কেউ নেই।
পাপড়ি বিহানকে টেনে নিলো তার নগ্ন বুকের ওপর। বিহানের পিঠে হাত বোলাতে লাগলো। দুজনে সম্পূর্ণ নগ্ন। ধবধবে সাদা বিছানার উপর। ঝড় যে আজ ভয়ংকর রূপ ধারণ করতে চলেছে, তা কিন্তু নিশ্চিত।
পাপড়ি- স্যার, আমি কুহেলীকে বলেছি সারারাত থাকবো।
বিহান- পুষিয়ে দেবো সুন্দরী।
পাপড়ি- সত্যিই তো?
বিহান- কেনো? সত্যম পারেনা সারারাত?
পাপড়ি- উমমমমমমমম। এমনিতে আধঘন্টা, ভায়াগ্রা নিলে আরেকটু বেশী।
বিহান- আমার ভায়াগ্রা কোনটা জানো?
পাপড়ি- কোনটা?
বিহান- এগুলো।
বলে বিহান পাপড়ির মাইতে মুখ লাগালো। দুটো মাইই চাটতে শুরু করলো বিহান। মাইয়ের চারপাশ, মাইয়ের বোঁটা, দুই মাইয়ের মাঝে বিহানের নির্লজ্জ ঠোঁট আর জিভ বুভুক্ষুর মতো ঘুরতে লাগলো। ভীষণ এলোমেলো হয়ে যেতে লাগলো পাপড়ি। বিহানের চুলে আঙুল ঢুকিয়ে দিলো সে। বিহানের মাথা চেপে ধরতে লাগলো মাইতে। বিহান বোঁটা ধরে চুষে চুষে টেনে দিতে লাগলো। বোঁটার ডগায় জিভের অনবরত খেলায় পাপড়ির গুদ আবারও কিরকম করতে শুরু করলো।
পাপড়ি- স্যার। আবার হবে আমার। মাইগুলো কামড়ান স্যার।
বিহান- ব্যথা পাবে না?
পাপড়ি- পেলেও কামড়ান। এমনভাবে কামড়ান যে খেয়ে নেবেন।
বিহান পাপড়ির আবদার মতো মাইগুলো কামড়ে কামড়ে ধরতে লাগলো। ব্যাস আর যায় কোথায়। পাপড়ির পুরো শরীর বেঁকিয়ে দিয়ে আবার জল খসিয়ে দিলো। পাপড়ি এবার একটু ক্লান্ত হয়ে গেলো। পরপর দু’বার জল খসানো।
পাপড়ি- প্রতিবার লাগানোর সময় সত্যম একবার করে জল খসায় স্যার। আপনি তো লাগানোর আগেই দু’বার খসিয়ে দিলেন। উফফফফফফফ কি যে আছে আজ কপালে। এবার আপনার পালা। চুষবো আমি এখন।
পাপড়ি বিহানকে শুইয়ে দিয়ে বিহানের পাশে বসলো। তারপর মুখ নামিয়ে আনলো নীচের দিকে। বিহানের বাড়া শক্ত, ভীষণ শক্ত। একবারে পুরোটা মুখে ঢোকাতে পারলো না। প্রথমে একটু, তারপর আরেকটু বেশী, আরেকটু বেশী। কিছুক্ষণের মধ্যে পুরো বাড়া গিলে ফেললো পাপড়ি। পর্নস্টারদের মতো করে থুতু লাগিয়ে লাগিয়ে চুষতে লাগলো পাপড়ি। বাড়াটা চকচক করতে লাগলো পাপড়ির লালায়। সেই সাথে বীভৎস লম্বা আর মোটা হয়ে গেলো ধোন। পাপড়ি চোষা বন্ধ করলো।
পাপড়ি- উমমমমম-ম ম-ম ম-ম…..
বিহান- এবার আসল খেলাটা খেলা যাক সুন্দরী?
পাপড়ি- উমমমমম। অবশ্যই। আগে আমি নেবো। তারপর আপনি।
বিহান- উফফফফফফফ সেক্সি মেয়ে।
পাপড়ি বিহানকে শোওয়া অবস্থায় রেখেই ওর উপর উঠে পড়লো। গুদটা উঁচু করে নিয়ে বিহানের খাড়া বাড়ার ওপর বসতে শুরু করলো। এত বড়ো বাড়া কখনও নেয়নি সে। ফলে বেশ কষ্ট হতে লাগলো। কিন্তু তবু গিলতে লাগলো বিহানের ধোন। সে জানে এই কষ্ট সাময়িক। ফলে দাঁতে দাঁত চেপে গুদটা বসিয়ে দিতে লাগলো বিহানের আখাম্বা বাড়ায়। আর পুরোটা গিলে ফেললো সে। একটু ধৈর্য ধরলো। তারপর একদম সোজা হয়ে বসে বিহানের কোমরে হাত ভর দিয়ে চুদতে শুরু করলো বিহানকে। পাপড়ির চোদন খাওয়া গুদ আর ৩৬ সাইজের ভারী পাছা হিংস্রভাবে উঠতে নামতে শুরু করলো।
প্রায় মিনিট দশেক ধরে মুখে ‘আহহহ আহহহ আহহহ আহহহ আহহহ আহহহ’ বলতে বলতে ক্রমাগত নিজের গুদ মারালো পাপড়ি। তারপর হাঁপিয়ে বাড়ার ওপরই বসে পড়লো। এবার বিহান তলঠাপ দিতে শুরু করলো। সে কি তলঠাপ! নীচ থেকে ঢুকে গুদ ফুঁড়ে যেন গলা দিয়ে বেড়িয়ে যাবে বাড়া। পাপড়ির কথাবার্তা স্তব্ধ হয়ে গেলো। সে এত কড়া তলঠাপ সহ্য করতে না পেরে সামনের দিকে এলিয়ে পড়লো। সাথে সাথে বিহান একটু উঠে পাপড়ির একটা মাই ধরে চুষতে চুষতে তলঠাপ চালিয়ে যেতে লাগলো। এতে পাপড়ি এখনও অবধি জীবনের সেরা মুহুর্তে পৌঁছে গেলো।
পাপড়ি- স্যার থামুন। আমি দেবো।
বলে বিহানের মুখ থেকে মাই সরিয়ে নিয়ে এবার পেছন দিকে বিহানের উরুর উপর হাতে ভর দিয়ে হিংস্রভাবে নিজেকে চোদাতে লাগলো। আসলে পাপড়ির আরেকবার জল খসানোর সময় হয়ে গিয়েছে। আর এই জলটা সে নিজের মতো করে খসাতে চাইছে। আপনারা জানেন জল খসানোর আগে মেয়েরা কেমন হিংস্র হয়ে যায়। পাপড়ি যেন সবার থেকে বেশী হিংস্র। হিংস্রতার জন্য পাপড়ির নিটোল গোল মাইগুলি পর্যন্ত ভীষণ লাফাতে শুরু করলো।
পাপড়ির হিংস্রতায় বিহানও আর নিজেকে ধরে রাখতে পারছে না। বিহানও উঠে পড়লো। দু’জন দুজনকে জড়িয়ে ধরে ঠাপ আর তলঠাপে উত্তাল হয়ে উঠলো বিহানের রুম। আর ফলস্রুতিতে প্রায় আরও ১৫ মিনিটের হিংস্র চোদনলীলার পর বিহানের ঘন থকথকে বীর্য আর পাপড়ির গুদের জল পরস্পরের সাথে মিশে একাকার হয়ে গেলো। পাপড়ির গুদের ধার বেয়ে গড়িয়ে পড়তে লাগলো বিহানের ঘন ফ্যাদা।
দুজন দুজনকে জড়িয়ে ধরে এলিয়ে পড়লো। বিহানের ধোন তখনও পাপড়ির গুদে।
পাপড়ি- উফফফফফফফ, প্রায় ৪৫ মিনিট। কি যে অসহ্য সুখ পেলাম বলে বোঝাতে পারবো না স্যার। জীবনের সেরা চোদন খেলাম আজ।
পাপড়ি বিহানকে এবার ভালোবাসা ভরা চুমু দিতে লাগলো পরম স্নেহে।
বিহান- এখনও তো কিছুই হলো না পাপড়ি।
পাপড়ি- মানে? আপনার তো বেরিয়ে গেলো।
বিহান- তাতে কি হয়েছে। আবার উঠবে।
পাপড়ি- শেষ রাতে?
বিহান- অপেক্ষা করে দেখো।
বিহান আর পাপড়ি মুখোমুখি শুয়ে। বিহানের ধোন এখনও পাপড়ির গুদে। বিহানের মাল বেরোলেও বাড়া সহজে নেতিয়ে যায় না। আর একবার বীর্য বেরোনোর ১০-১৫ মিনিটের মধ্যে আবার শক্ত হয়ে যায়।
বিহান- কতগুলো বাড়া নিয়েছো গুদে?
পাপড়ি- সত্যম।
বিহান- সত্যমের আগেও আরেকজন ছিলো তো বয়ফ্রেন্ড।
পাপড়ি- কে বলেছে?
বিহান- যেই বলুক।
পাপড়ি- ওই দুইজন।
বিহান যদিও বুঝে গিয়েছে পাপড়ি ওতটাও সৎ না। যার মা অচেনা শিক্ষকের সাথে রাতে ল্যাংটা হয়ে ফোন সেক্স করতে পারে। তার মেয়ে কিছু তো স্বভাব পাবেই। বিহান এবার পাপড়ির গলায়, ঘাড়ে চুমু দিয়ে অস্থির করে তুলতে লাগলো পাপড়িকে।
পাপড়ি- আহহহহহহহহ স্যার। আপনার মতো টিচার থাকলে ছাত্রীরা শেষ। কি অত্যাচার করছেন আমার ওপর।
বিহান- শুধু উপরের অত্যাচারটাই দেখলে? ভেতরেরটা দেখো?
বলে বিহান তার শক্ত হয়ে ওঠা বাড়া দিয়ে পাপড়ির গুদে খোঁচা দিলো।
পাপড়ি- ইসসসসসসসসস। আবার দাঁড়িয়ে গিয়েছে? উফফফফফফফ! আগের মতোই শক্ত। উমমমমমমমমম স্যার।
বিহান- মুখোমুখি হবে এবার। করেছো এভাবে?
পাপড়ি- সব অভ্যেস আছে।
বলে নিজেই গুদ এগোতে শুরু করলো। বিহানও থেমে থাকলো না। বিহানও এগোতে লাগলো তালে তালে। দুজন দুজনের চোখে চোখ রেখে একে ওপরের দিকে বাড়া আর গুদ এগিয়ে দিতে শুরু করলো। চোখে চোখ রেখে এভাবে যদিও পাপড়ি কখনও চোদা খায়নি। বিহানের চোখে কামনার আগুন সে দেখতে পাচ্ছে। বড় ভয়ংকর সে আগুন৷ পাপড়ির মতো শয়ে শয়ে মেয়ে সেই আগুনে পুড়ে খাঁক হয়ে যাবে। পাপড়ি এবার রীতিমতো ভয় পেলো। সে বুঝতে পারছে সে ভুল জায়গায় পা দিয়েছে। কিন্তু বিহানের আখাম্বা বাড়া তাকে যে কি অকথ্য সুখ দিচ্ছে, তা শুধু সেই জানে।
বিহান- বলো এবার কতগুলো বাড়া নিয়েছো?
পাপড়ি- আহহহহহহ। ৪-৫ হবে।
বিহান- মনেও রাখতে পারিস না মাগী।
পাপড়ি- আমাকে মাগী বললেন স্যার?
বিহান- মাগীকে মাগী বলবো না তো কি বলবো?
একথা বলে বিহান পুরো বাড়া বের করে এনে আবার পুরোটা ঢুকিয়ে দিয়ে দিয়ে চুদতে লাগলো। এতবড় বাড়া এত ঘনঘন চুদতে থাকায় পাপড়িও আর ভদ্র থাকলো না।
পাপড়ি- হ্যাঁ আমি মাগী। এমন গতর থাকলে মেয়েরা মাগীই হয় স্যার। আহহহহহহহহ, সাথে যদি আপনার মতো চোদনবাজ স্যার থাকে আহহহহহহহহ ইসসসসসস।
বিহান- আরও আসবি আমার সাথে কথা বলতে মাগী?
পাপড়ি- হ্যাঁ রে আমার চোদনা স্যার, প্রতি রাতে আসবো তোর সাথে কথা বলতে। তোর এই বড় আখাম্বা বাড়া দিয়ে তুই আমার গুদের সাথে কথা বলবি। আহহহহহহহহ।
বিহান- সাথে তোর বান্ধবীকেও নিয়ে আসিস মাগী।
পাপড়ি- চাস তো এখনই ডেকে নিই বোকাচোদা! আহহহহহ কি চুদছিস বাড়া তুই।
বিহান- আজ তোকে চুদবো শুধু। শালি সেদিন থেকে তোকে বিছানায় ফেলে রগড়ে রগড়ে চুদতে চাইছি।
পাপড়ি- উফফফফফফফ, সে তো নজর দেখেই বুঝেছি স্যার। আরও রগড়ে রগড়ে চুদুন না স্যার।
বিহান এবার পাপড়িকে বিছানার ধারে টেনে এনে পাপড়ির দুই পা কাঁধে তুলে নিয়ে তুমুল গতিতে চুদতে শুরু করলো।
পাপড়ি- উফফফফফফফ! ইসসসসসস! আহহহহহহহহ! এতদিন কোথায় ছিলেন স্যার? আগে আসলে কি আর বাড়াখেকো হয়ে ঘুরে বেড়াতাম? উফফফফফফফ
বিহান- বাড়াখেকো হয়েছিস বলেই আমার ধোনে সুখ পাচ্ছিস, নইলে কাতড়াতি ব্যথায় মাগী।
পাপড়ি- কতজনকে চুদেছেন এই বাড়া দিয়ে স্যার?
বিহান- গুনিনি। যখনই যাকে পাই।
পাপড়ি- আজ ডালিয়া ম্যামকে চুদেছেন না বীচে? এতক্ষণে বুঝলাম বীচ থেকে এসে ম্যাম কেনো পা ছড়িয়ে হাটছিলেন।
বিহান- সব্বাইকে চুদবো আমি। ডালিয়াদির গুদ ছুলে গেছে আজ।
পাপড়ি- আহহহহহহহহ। আমার গুদটাও ছুঁলে দিন না স্যার। প্লীজ।
বিহান আর পাপড়ি যেন নতুন প্রেমে পড়া কপোত কপোতী। একে ওপরকে ভালোবেসে, আদর করে, হিংস্রভাবে চুদতে চুদতে পাগল হয়ে গেলো দুজনে। কতবার দুজনের জল খসছে, পরক্ষণেই দুজনে আবার রণংদেহী মেজাজে একে ওপরকে খুবলে খুবলে খেতে শুরু করেছে। প্রায় ২:৩০ বেজে গেলো। তবু দুজনের খামতি নেই। দুজনে আরও চোদাতে চায়। কিন্তু বিহানই না করলো, কারণ কাল লম্বা ট্যুর আছে। পাপড়ি বিহানের ওপর এলিয়ে পড়লো।
পাপড়ি- যেতে ইচ্ছে করছে না।
বিহান- আমারও ছাড়তে ইচ্ছে করছে না।
পাপড়ি- মা কে বলবেন না তো আর কিছু?
বিহান- বলবো। তোমার আর আমার কথা।
পাপড়ি- তাহলে মা আপনাকে ছেড়ে দেবে?
বিহান- কি করবে? মারবে?
পাপড়ি- মারবে না। মারাবে। নিজের গুদ। বাবা মা কে স্যাটিসফাই করতে পারে না। আর শুধু ব্যবসার কাজে দৌড়োয়। এদিকে মা নিজের মতো পুশিয়ে নেয়।
বিহান- তুমি জানো?
পাপড়ি- হ্যাঁ। কিন্তু চুপ থাকি। কারণ মায়েরও তো শরীর আছে।
বিহান- তোমার মা হেভভি সেক্সি। ভীষণ সেক্সি।
বলে বিহান পাপড়ির মাই কচলাতে লাগলো আবার।
পাপড়ি- মা কে পটিয়ে নিন তাহলে।
বিহান- কোলকাতা ফিরেই চুদবো তোমার মা কে।
পাপড়ি- কিভাবে?
বিহান- কাল রাতে তোমার মায়ের সাথে ভিডিও চ্যাটিং হয়েছে আমার।
পাপড়ি- উফফফফফফফ, তাহলে তো মা সব দেখিয়ে দিয়েছে। মা রাতে খালি গায়ে শোয়।
বিহান- তোমার মা কে দেখার পরই তো তোমায় চোদার প্ল্যান বানাতে বসি। ভাগ্যক্রমে পেয়েও গেলাম তোমার অপরাধ।
পাপড়ি- শালা বোকাচোদা!
বিহান পাপড়িকে শুইয়ে দিয়ে পাপড়ির ওপর শুয়ে পড়লো। পাপড়ির পা নিজেই ফাঁক করে নিয়ে গুদে ধোন ঢুকিয়ে দিলো।
পাপড়ি- আহহহহহহহহ স্যার! প্লীজ।
বিহান- এতক্ষণ তোমায় চুদেছি। এখন রীতাকে। দু’জনেরই তো একই ফিগার।
বলে বিহান ভীষণ হিংস্রভাবে ঠাপাতে শুরু করলো।
পাপড়ি- আস্তে আস্তে স্যার। আমি রীতা নই। পাপড়ি। ইসসসসসস কি ভাবে ঠাপাচ্ছে গো। আহহহহহহহহ।
বিহান- তুইই আমার রীতা, তুইই আমার পাপড়ি। ট্যুর শেষে দুইজনকে এক বিছানায় ঠাপাবো।
পাপড়ি- উফফফফফফফ! তুমি পারবে, তুমি পারবে বিহান। নাও নাও নাও আরও জোরে চোদো বিহান। আমিই তোমার রীতা গো। আমাকেই চোদো। মেয়েটাকে ছেড়ে দাও বিহান। আমাকে আরও জোরে চোদো। দুজনের চোদন আমাকেই দাও তুমি আহহহ হহহহহহ।
বিহান উন্মত্ত ষাঁড়ের মতো টানা ৪০ মিনিট ধরে একই পোজে চুদে চুদে পাপড়ির গুদের ছাল যেমন তুলে দিলো, তেমনি খালও করে দিলো।
All the contents posted by me have been downloaded from the internet. Credit goes to the original uploaders. Anyone having any issues with pictures posted, please message for removal.
[+] 3 users Like stallionblack7's post
Like Reply
#17
১০
ভোর ৪ টায় পাপড়ি নিজের ঘরে ফিরলো। দরজা ধাক্কা দিতেই খুলে গেলো। রুমে ঢুকে দেখে বিছানা তছনছ, এলোমেলো। কুহেলী সম্পূর্ণ উলঙ্গ হয়ে পড়ে ঘুমোচ্ছে।
পাপড়ি- এই কুহেলী!
কুহেলী- ফিরেছিস? ঘুমিয়ে পড়। একটু পরেই সকাল।
বলে পাশ ফিরে শুলো।
পাপড়ি- সে না হয় ঘুমাবো, কিন্তু তুই এটা কি করলি। একটা দিন রাকেশকে ছাড়া চললো না তোর?
এবার কুহেলী উঠলো।
কুহেলী- রাকেশ না।
পাপড়ি- মানে? তাহলে কে? সত্যম এসেছিলো?
কুহেলী- নাহহহহ। তুই যে ফোন রাখলি তার একটু পরেই দরজায় নক। জিজ্ঞেস করলাম, কে? বললো, ‘সিকিউরিটি, দরজা খুলুন।’ তাই খুললাম। দুটি সিকিউরিটির ছেলে ঢুকলো। ওরা দেখে ফেলেছে যে তুই স্যারের রুমে গিয়েছিস। ওরা এটাও দেখেছে যে কাল সত্যম এই রুমে এসেছে, আমি ওদের ঘরে গিয়েছি। তারপর ওরা আমায় ভয় দেখালো, ব্ল্যাকমেইল করতে চাইলো। আমি জানতাম দুজনে আসলে চুদতে চাইছে। ব্যস।
পাপড়ি- দিয়ে দিলি?
কুহেলী- কি করবো? তুই তো জানিস আমার রাতে একটু কিছু লাগে, ডিরেক্ট না হলেও অন্তত ভিডিও। তুই নেই তাই রাকেশের সাথে ভিডিও চ্যাটিংও করতে পারছিলাম না।
পাপড়ি- কেমন করলো?
কুহেলী- দুজন মিলে পুষিয়ে দিয়েছে। একজন হলে পোষাতো না। তোর কথা বল। কেমন খাওয়ালি স্যারকে।
পাপড়ি- আমি খাওয়াইনি। স্যার খাইয়েছে।
বলে পাপড়ি দুই পা মেলে দিলো। কুহেলী তো থ। পাপড়ির গুদ হা মেলে রয়েছে। যে হা তে ৩-৪ টে আঙুল ঢুকে যাবে।
পাপড়ি- পশু একটা। শেষ করে দিয়েছে আমাকে। তবে সুখও পেয়েছি চরম। সত্যমকে দিয়ে কতটুকু পোষাবে আর জানিনা।
কুহেলী- ইসসসসসস। আমার তো দেখেই জল কাটছে রে।
পাপড়ি- যা চুদে আয়।
কুহেলী- চুদবে আমায়?
পাপড়ি- ওটা একটা পশু বললাম না। ভাদ্র মাসের কুত্তা শালা। কাল রাতে মায়ের সাথে ফোন সেক্স করেছে। ভিডিও চ্যাটিং। আজ সন্ধ্যায় বীচে নিয়ে গিয়ে ডালিয়া ম্যামের গুদ ছুলে দিয়েছে।
কুহেলী- বলিস কি? নিকুঞ্জ স্যার তো বলেছিলেন খুব ভালো, বিশ্বস্ত।
পাপড়ি- স্যারের কি দোষ! স্যারের সামনে কিভাবে থাকে দেখেছিস, যেন ভাজা মাছ উলটে খেতে জানে না।
কুহেলী- যাই বল না কেনো মালটাকে আমার চাইই চাই।
পাপড়ি- যাই বলি না কেনো মালটাকে আমারও আবার চাই। চল ঘন্টাখানেক ঘুমিয়ে নিই।
কুহেলী- চল।
পরদিন সকাল ৭ টায় বাস ছাড়ার কথা থাকলেও বাস ছাড়লো ৮ টায়। অনেকেরই লেট হয়েছে। তাছাড়া পুরো লাগেজ নিতে হলো সবার। চাঁদিপুর থেকে ভিতরকণিকা, সেখান থেকে পুরী। এই বাসেই। আর ট্রেনের ঝামেলা করা হবে না।
কুহেলী আর পাপড়ি বিহানকে দেখে মুচকি হাসলো। বিহানও হাসলো। সবাই যে যার মতো বাসে উঠে পড়লো। গতকালের বাস টাই। বিহান যথারীতি নিজের লাগেজ নিয়ে একদম পেছনে। যদিও প্রায় সবাই নিজেদের লাগেজ যেগুলো বাঙ্কারে আটলো না, তা পেছনের দিকেই রেখে দিলো।
রিসর্টের সবাইকে বিদায় জানিয়ে বাস ছেড়ে দিলো। গন্তব্য ভিতরকণিকা। প্রায় ৪ ঘন্টার রাস্তা। বিহান বাসে উঠেই লম্বা ঘুম দিলো, যা পরিশ্রম হয়েছে গতরাতে। একই অবস্থা পাপড়ি আর কুহেলীরও।
ডালিয়ার ডাকে ঘুম ভাঙলো।
ডালিয়া- এই বিহান, এই। কি ব্যাপার? আরে ওঠো। টিফিন টাইম।
বিহান- আরে। কোথায় এলাম?
ডালিয়া- আমি চিনি না কি? ড্রাইভার দাঁড় করালো। টিফিন টাইম। সাউথ ইন্ডিয়ান রেস্টুরেন্ট।
বিহান- সবাই নেমে গিয়েছে?
ডালিয়া- সবার খাওয়া আর হলো বলে।
বিহান- চলো তবে।
দু’জনে একটা টেবিলে বসলো।
ডালিয়া- কে এসেছিলো কাল রাতে?
বিহান- কোথায়?
ডালিয়া- তুমি কি ভুলে গিয়েছো যে আমি তোমার পাশের রুমেই ছিলাম।
বিহান- কেউ আসেনি।
ডালিয়া- এসেছে। বুঝতে পেরেছি আমি। স্বীকার করতে ক্ষতি কি?
বিহান- পাপড়ি।
ডালিয়া- একাই? না থ্রীসাম?
বিহান- উফফফফফফফ, একাই।
ডালিয়া- অনেক রাত অবধি খেলেছো।
বিহান- ৪ টা।
ডালিয়া- এতক্ষণ ধরে তোমারটা নিতে পারলো?
বিহান- ও হলো সত্যিকারের…..
ডালিয়া- চুপ!
বিহান- আরেকটু ঘুমাবো কিন্তু আমি। জ্বালাবে না।
ডালিয়া- আরামেই আছো, পেছনে কেউ নেই তো।
বিহান- দারুণ মজা ঘুমিয়ে।
টিফিনের পর আবার সবাই যে যার মতো। বিহানের চোখ আবার লেগেছে, তাতেই লিজা এসে হাজির।
লিজা- ও স্যার আর কত ঘুমাবেন? একটু সরে বসুন। আমি পেছনে বসবো।
বিহান- আর তোমার বান্ধবী?
লিজা- সেও আসবে। এত্ত ঘুমানো ভালো নয়।
বিহান- আর যে ঘুমাতে দেবে না, তা বোঝাই যাচ্ছে।
লিজা মুচকি হাসলো। মাহনুর এলো। গল্প আড্ডায় পৌঁছে গেলো ভিতরকণিকা। এখান থেকে লঞ্চে করে যেতে হবে ভিতরকণিকা ন্যাশনাল পার্ক এর প্রবেশ গেটে। ব্যস। সবাই মিলে উঠে পড়লো। এখানেও প্রায় ঘন্টাখানেক এর বেশী জার্নি। খাঁড়ি দিয়ে যাবার পথে রাস্তায় দুপাশে ম্যানগ্রোভ অরণ্য, তার ধারে ধারে কুমীর। এটাও ভিতরকণিকা ন্যাশনাল পার্কেরই অংশবিশেষ।
সবাই মিলে বেশ হইহই করতে করতে চললো ওরা। সারাদিন ধরে ঘোরাঘুরি, পড়াশোনা, খাওয়া দাওয়া বেশ হলো। প্রায় সন্ধ্যা নাগাদ ফিরলো সবাই বাসের কাছে। ড্রাইভার তাদের সবাইকে নিকটবর্তী একটা মার্কেটে ছেড়ে দিলো কিছু কেনাকাটা করার জন্য। দুটো গ্রুপ করে ছেলে-মেয়েদের ছাড়া হলো।
কেউ মার্কেটে ঢুকলো, কেউ শপিং মলে। বেশ ঘোরাঘুরি চললো। প্রায় ৯ টা নাগাদ সবাই আবার বাসের কাছে ফিরে এলো। এই বাসেই পুরী যাবে। পুরী যেতে ৫-৬ ঘন্টা লাগে। তাই ড্রাইভার চাচ্ছিলো আরেকটু পর বাস ছাড়তে। ডিনার এখানেই করে নিতে। নিকুঞ্জ বাবু সবাইকে বললেন কেউ যদি ইচ্ছুক থাকে, আরও কিছুক্ষণ ঘোরাঘুরি করতে পারে আশেপাশে। তবে রাত ১০ টায় বাসের কাছে চলে আসতে হবে। ডিনার হবে।
মেয়েদের সেরকম ইন্টারেস্ট না থাকলেও ছেলেরা প্রায় সবাই আবার বেরিয়ে গেলো। বিহানও উৎসাহ পেলো না। ঠান্ডা বাড়ছে। বিহান সবার অন্তরালে চুপচাপ বাসে উঠে গেলো। পেছনের সিটে শরীর এলিয়ে দিলো। কাল সারারাত চোদাচুদি, সন্ধ্যায় চোদাচুদি। আজ সারাদিন ধরে হই হুল্লোড়। একটু রেস্ট দরকার। বিহান ভাবলো সবার ট্রলি গুলিকে সেট করে নেবে রাতে সিটের পাশে, তাহলে বেশ ঘুম হবে। শুয়ে শুয়ে।
রাত ১০ টায় ডিনার এর জন্য নামলো বিহান বাস থেকে। পাশের হোটেলেই খাওয়া দাওয়া। বাঙালী খাবার। মাছ রয়েছে পমফ্রেট। সবাই বেশ পেট পুরে খেলো।
তারপর সবাই আবার বাসে উঠলো। যে যার সিটে বসে সিট হেলিয়ে নিলো। ড্রাইভার বাস ছাড়লো। বিহানও প্ল্যান মাফিক পেছনের লম্বা সিটে শুয়ে পড়লো। গাড়ির দুলুনিতে ঘুম এসে গেলো কিছুক্ষণের মধ্যেই। হঠাৎ বিহানের মনে হলো কেউ ধাক্কা দিচ্ছে। উঠলো। লিজা।
লিজা- এভাবে ঘুমালে হবে স্যার?
বিহান- মানে? রাতে ঘুমাবো না?
লিজা- ঘুমাবেন তো। কিন্তু আমরা বসে ঘুমাবো আর আপনি শুয়ে?
বিহান- মাহনুর কোথায়?
লিজা- ঘুমিয়ে পড়েছে।
বিহান- তোমার অসুবিধা হলে শুয়ে পড়ো এখানে। আমি বসে যাচ্ছি।
লিজা- উহহহু। তা হবে না। আমি তো গল্প করতে এলাম স্যার। সারাদিন সেভাবে কথাই হলো না।
বিহান বুঝতে পারছে, এই পাগল লেসবিয়ান এর পাল্লায় পড়ে বোধহয় তার আজ রাতের ঘুমের ১২ টা বাজবে। সে উঠে বসলো।
বিহান- বোসো।
লিজা- সবাই ঘুমিয়ে পড়েছে।
বিহান- শুধু তুমি ছাড়া।
লিজা- আপনিও তো জেগে।
বিহান- সে তো তুমি জাগালে।
লিজা- জাগবেন স্যার? আমার খুব ইচ্ছে আমি রাতের বাসে রাত জাগবো। সঙ্গী হবে আমারই মতো কেউ।
বিহান- কাল ঘুম হয়নি। তাই জানিনা জাগতে পারবো কি না। তবে চেষ্টা করবো আমি।
লিজা এবার বিহানের কাছে সরে এলো।
লিজা- থ্যাঙ্ক ইউ স্যার!
বিহান সাহস করে লিজার একটা হাতে চাপ দিলো, ‘ঠিক আছে লিজা। থ্যাঙ্ক ইউ বলতে হবে না।’
তারপর শুরু হলো দুজনের গল্প, বাঁধভাঙা গল্প, আকাশ-পাতাল হীন, কি নিয়ে গল্প করছে নিজেরাই জানে না। গাড়ির দুলুনিতে মাঝে মাঝে চোখ বন্ধ হয়ে আসছে দুজনের। তারপর একটা সময় এলো যখন বিহান কথা বলতে বলতে এলিয়ে পড়লো লিজার কাঁধে। লিজা সরিয়ে দিলো না। সহ্য করতে লাগলো বিহানের ওজন। একটু পর বিহান জেগে উঠলো। সাথে সাথে মাথা সরিয়ে নিলো।
বিহান- স্যরি লিজা। প্লীজ। বুঝতে পারিনি।
লিজা- ইটস ওকে স্যার।
বিহান- বেশ ঠান্ডা লাগছে।
লিজা ওর চাদরটা খুলে দিলো। বিহান টুক করে চলে এলো লিজার সাথে এক চাদরে। বেশ উষ্ণতা এবার। লিজার সাথে এক চাদরের ভেতরে। বিহানের শরীর জেগে উঠতে লাগলো।
লিজা- স্যার, অস্বস্তি হচ্ছে।
বিহান- না, মানে।
লিজা- ইটস ওকে স্যার। বলে আরেকটু ঘনিষ্ঠ হলো বিহানের সাথে।
বিহান- এটা ঠিক হচ্ছেনা। কেউ যদি দেখে এভাবে আছি আমরা।
লিজা- পুরো বাস অন্ধকার। আর আমরা সবার পেছনে স্যার। আমরা সবাইকে দেখবো, সবাই আমাদের না।
বিহান বুঝতে পারছে লিজা তাকে পারমিশন দিচ্ছে। তবে তো লিজা লেসবিয়ান নয়। বিহান চাদরের ভেতর দিয়েই হাত বাড়িয়ে লিজার কোমর পেঁচিয়ে ধরলো। লিজা বিহানের দিকে হেলে বুক ঠেকিয়ে দিলো একটু। মাই শক্ত হয়ে আছে, মানে লিজা গরম হয়ে আছে। বিহান এবার কোমর খামচে ধরলো। লিজার মুখ দিয়ে অস্ফুট শীৎকার বেরোলো।
বিহান মুখ নামিয়ে লিজার কপালে চুমু খেলো। লিজা বোধহয় এর অপেক্ষাতেই ছিলো। দু’হাতে বিহানকে জড়িয়ে ধরলো সে। তারপর এগিয়ে দিলো ঠোঁট। দুটো ঠোঁটের মিলন হলো নিমেষে। ঠোঁটের মিলন এর পর শুরু হলো একে ওপরের মুখে জায়গা দখলের লড়াই। কেউ এক ইঞ্চি জমি ছাড়তে রাজি নয়। বিহান লিজার মাথা ধরে, আর লিজা বিহানের মাথা ধরে চুমু খেতে লাগলো পাগলের মতো। দুজনে চুমুতে এতোই উন্মত্ত যে কখন মাহনুর এসে বসেছে খেয়াল করেনি দুজনে। প্রায় মিনিট ৫-৭ এর টানা চুম্বনের পর দুজনে আলাদা হলো।
লিজা- এসেছিস?
মাহনুর- আর কতক্ষণ অপেক্ষা করবো?
বিহান- মাহনুর তো ঘুমাচ্ছিলো।
মাহনুর- হঠাৎ জেগে গেলাম স্যার।
বলে মাহনুরও বিহানকে চুমুতে ভরিয়ে দিতে লাগলো। লিজা ভেতর দিকে চলে গেলো। তারপর দুজনের ঠোঁটের মাঝে ঠোঁট লাগিয়ে দিলো। তিনজনে একসাথে একে ওপরের মুখে জায়গা দখলের লড়াই শুরু করলো এবার। বিহান দুজনেরই কোমর খামচে ধরে আছে। আর দুজনে বিহানের দু’দিকে নিজেদের ঠেসে ধরেছে। তিনজন এত হিংস্রভাবে চুমু খেতে শুরু করলো তিনজনকে যে তিনজনই ভীষণ হর্নি হয়ে গেলো। লিজা এবার একদম জানালার দিকে সড়ে গেলো, আর বিহান লিজার পাশে, এদিকে মাহনুর। অনেকক্ষণ ধরে চুমুর পর বিহান ঠোঁট সরিয়ে নিলো।
লিজা- কি হলো স্যার?
বিহান- অনেক হয়েছে, আর না। সবাই আছে বাসে।
মাহনুর- সবাই আছে, কিন্তু কেউ জেগে নেই, এরকম সুযোগ আর পাওয়া যাবে না স্যার।
বিহান- কি করতে চাও?
লিজা- সব কিছু।
বিহান- কি? এখানে সম্ভব না।
মাহনুর- এখানে না, হোটেলেই করবো, এখানে একটু টাইম পাস করে নিই।
বলে মাহনুর ভীষণ ঘনিষ্ঠ হয়ে বিহানকে জড়িয়ে ধরলো। একটু বেশী করে মাই ঘষে দিলো বিহানের ডানদিকে।
বিহান- আহহহহহহহহ মাহনুর।
মাহনুর- পছন্দ হয়েছে স্যার?
বিহান- ভীষণ। এত নরম তোমাদের শরীর!
লিজা- স্যার, হাতটা দিন না।
লিজা বিহানের একহাত আর মাহনুর এক হাত নিয়ে নিজেদের জ্যাকেটের ভেতর, শার্টের ভেতর ঢুকিয়ে দিলো। বিহান দুজনেরই নরম তুলতুলে মাই কচলাতে শুরু করলো।
লিজা- উফফফফফফফ স্যার!
মাহনুর- স্যার! পাগল করে দিচ্ছেন।
বিহান- এতটুকুতেই?
লিজা- এটাই প্রথম পুরুষ স্পর্শ আমার। মাহনুরেরও।
বিহান- তাহলে এমন পাছা আর বুক?
লিজা- আমরা দুজনের এটা কি করে হয়েছে জানিনা।
বিহান- সবাই বলে তোমরা লেসবিয়ান?
লিজা- লেসবিয়ান নই। তবে একে ওপরের হেল্প করি খুব সেক্স উঠলে স্যার।
মাহনুর- আমরা প্রথম দিন থেকেই আপনাকে টার্গেট করেছি।
বিহান- কেনো?
মাহনুর- আমরা ম্যাচুয়র পুরুষ চাই।
All the contents posted by me have been downloaded from the internet. Credit goes to the original uploaders. Anyone having any issues with pictures posted, please message for removal.
[+] 1 user Likes stallionblack7's post
Like Reply
#18
Excellent Update
[+] 2 users Like chndnds's post
Like Reply
#19
প্রত্যেক পুরুষের বিহানের মত হওয়ার প্রচন্ড আক্ষেপ থাকে,,,,কেউ প্রচন্ড যৌনশক্তির অধিকারী হয় আবার কেউ একটু কম,,,কিন্তু হতে চাওয়া ঔ বিহান,,,,,প্রচন্ড ভালো লাগার মতো আপনার যে কোন সংগ্রহ এবং চেষ্টা,,, সাধুবাদ আপনাকে
[+] 2 users Like kunalabc's post
Like Reply
#20
ওহো রেট দিলাম,,,,
[+] 1 user Likes kunalabc's post
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)