Thread Rating:
  • 25 Vote(s) - 3.2 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
দশমীতে বস্ত্রহরণ
#1
দশমীতে বস্ত্রহরণ-১
 সঞ্জয় আর নন্দিনীর বিয়ে হয়েছে প্রায় ৮ বছর আগে। তখন ওদের বয়স ছিল যথাক্রমে ২৫ আর ১৮। হ্যাঁ, অসম বয়সী প্রেম থেকে ওদের বিয়ে। যদিও নন্দিনীর বাড়িতে কেউ মানতে চায়নি পরে সঞ্জয় ভালো একটা চাকরী পেলে মেনে নেয়। বর্তমানে ওদের একটা ৭ বছর বয়সী মেয়ে আছে, নাম সানন্দা। সানন্দা আসানসোলের একটা নামী ইংলিশ মিডিয়ামে পড়ে ক্লাস টুতে। 
  বিয়ের এক বছরের মাথায়, নন্দিনী পোয়াতি হয়, ফলে ২৬ বছর বয়সী নন্দিনীর শরীরে যেন ফুটন্ত যৌবন। ঘরোয়া কনসারভেটিভ পরিবারের মেয়ে নন্দিনী; প্রথম প্রেম বলতে সঞ্জয়। সতী সাবিত্রী নন্দিনীর জীবন খুবই সাদামাঠা, আর পাঁচটা গৃহবধূর মতো। যদিও অফিসের কাজে বেশি ব্যস্ত থাকায় সঞ্জয় নন্দিনীর চোদন ইতিহাস অসম্পূর্ণ। যদিও এই নিয়ে নন্দিনীর মনে একটুও ক্ষোভ নেই। 
 সকালে স্বামী অফিসে যাওয়ার পর মেয়েকে আনতে যায় নন্দিনী। সকালে স্কুল তার মেয়ে সানন্দার। তাই ভোরে উঠে মেয়েকে রেডি করে স্কুল বাসে তুলে দিয়ে স্বামীর খাবার বানায়। সঞ্জয় খেয়ে বেড়িয়ে গেলে, মেয়েকে আনতে যায়। আত পাঁচটা অল্পবয়স্কা গৃহবধূর মতো তার উপরও পাড়ার বখাটে ছেলেদের নোংরা নজর। ২৬ বছর বয়সের ৩৬-৩৪-৩৮ আকারের  যুবতী শরীরে একটা পাতলা তাঁতের শাড়ি, বুকে ৩৬ সাইজের মাই আড়াল কড়া সুতির ব্লাউজ আর হালকা মেদওলা পেটির দিকে তাকালে বাচ্ছা থেকে বুড়ো সবার দাঁড়িয়ে যায়। নন্দিনী অাবার এসবকে গুরুত্ব দেয়না। পাড়ার ছেলেরা "বৌদি, বৌদি, কেমন আছো? " করে আসে আর ওর বুক, কোমর, পেটি, বগল এসবের ভিডিও করে পরে খেঁচায়। সেইজন‌্য পাশের সাইবারক‌্যাফে থেকে গোপন ক‌্যামেরা লাগিয়ে নন্দিনীর শরীরের আরও গোপন অংশের শট নিতে চায় ছেলেগুলো। আসানসোলে অবাঙালী বেশি। নন্দিনী মেয়েকে নিয়ে আসার সময় বাজার করে। আসানসোলের গরমে যখন তার সুতির ব্লাউজের বগল আর মাইয়ের তলা ঘেমে ওঠে তখন লুঙ্গি পড়া বিহারী সব্জিওলার বাঁড়া দাঁড়িয়ে ওঠে। সঞ্জয় ওকে বগল আর গুদের কোঁকড়ানো চুল কামাত দেয়না, আর নন্দিনীর ঘাম একটু বেশিই হয়। ফলে নন্দিনীর সেক্সিনেস আরও বেড়ে যায়। 
 এমনকি বিহারী রিক্সাওলা গুলো নন্দিনীকে ফ‌্যান্টাসাইস করে তাদের রুগ্ন বউগুলোকে চোদে। নামাজ পড়ে বেড়োনো '. ছোকড়া গুলো নন্দিনীর সিঁদুর মুছে, হাতে শাঁখা-পলা ভেঙে ঠাপানোর কথা ক্ল্পনা করে। পাড়ার বুড়োগুলো আবার আরও রস চায়। তারা নন্দিনীকে রাস্তায় দেখলেই, "মা, আমাকে ধরে ধরে বাড়ি পৌঁছে দেতো" বলে নন্দিনীর ভরা কোমরে হাত ঘসে আর ভরাট মাইতে কনুই ঠেকায়। কিন্তু সহজ-সাদাসিধে নন্দিনী কোনোভাবেই তাদের এই নোংরামো বুঝতে পারেনা। এমনকি সানন্দার স্কুলেও তার স‌্যাররা নন্দিনীকে ডেকে মেয়ের খাতা দেখানোর নামে হাতে হাত দেয়, মাঝে মাঝে নন্দিনীর আস্বস্তি লাগলেও, কে কি ভাববে ভেবে চেপে যায়। সানন্দা কো-এড স্কুলে পড়ে। সানন্দাকে আনতে আসা নন্দিনীকে দেখে ক্লাস ১১-১২ এর ছেলেরা হাত মারে। ইদানীং সঞ্জয় একটা বিসনেস শুরু করেছে কলকাতার এক বিত্তশালী লোকের সাথে। তার নাম মিস্টার আলি। কয়েকশো কোটির মালিক। তাই তাকে মাঝে মাঝে কলকাতআ যেতে হয়। আলির নিজের অনেক ব‌্যাব্সা আছে।  তাই এই জয়েন্ট ব‌্যাবসাতে সে টাকা দিয়ে আর নিজের লাভ বুঝে নিেয়ই খালাস, সঞ্জয় খালি ম‌্যানেজমেন্ট দেখে, আর নিজের ৬০% লাভ বুঝে নেয়। 
 এইভাবেই নন্দিনীর জীবন কাটতে থাকে আর এই বছর পূজোর সময় সঞ্জয় কলকাতা যাওয়ার প্রস্তাব দেয়। 
"তোমার ভালো লাগবে দেখো। কতো আলোর রোশনাই, কত জাঁকজমক, এবারে কলকাতা যাবই। মেয়েটারও কলকাতা দেখা হয়ে যাবে", সঞ্জয় বলে। প্রত‌্যুত্তরে নন্দিনী বলে, " আচ্ছা বাবা ঠিকাছে যাব। কালই যাব। কাল তো সপ্তমী। কাল রওনা দেব তাহলে"
"হঁ‌্যা, কাল রওনা হব, আজ সব গোছগাছ করে নাও। আর হ‌্যাঁ আমার বিসনেস পার্টনার, মিঃ আলির সাথে তোমার পরিচয় করাব। দারুণ দিলদরিয়া লোক"
"আচ্ছা সে দেখা যাবে", বলে নন্দিনী মেয়েকে ঘুম পারাতে যায়। 
পরেরদিন সকালে ওরা তিনজন জন গাড়ি নিয়ে কলকাতার দিকে রওনা দেয়। কে আর জানত, এই যাওয়া নন্দিনীর জীবন একদম বদলে দেবে। 
পরেরদিন যথারীতি ওরা রওনা দিল দু্পুর ১২টার সময় পৌঁছে গেল। "শোনো, আলিসাহেব আমাদের জন‌্য ওনার নিউআলিপুর ফ্ল‌্যাটে থাকার ব‌্যবস্থা করেছেন", সঞ্জয় বলল, " তবে ওখানে যাওয়ার আগে ওনার সাথে গোমার দেখা করাব"
মেয়ে-বউকে নিয়ে প্রথমে সঞ্জয় গেল সল্টলেক, ওখানে আলির অফিস। অফিসে ঢুকে আলিসাহেবের খোঁজ করল সঞ্জয়। এক অল্পবয়স্ক মহিলা বলল বড়সাহেব একটু বেড়িয়েছেন, এক্ষুনি চলে আসবেন। ওনাদেরকে গেস্টরুমে বসতে বলা হল। গাড়িতে আসার সময় সঞ্জয় আলির নামে অনেক সুনাম করে, তাই নন্দিনীর আলি কে দেখার ইচ্ছাও অনেক। যখন আলিসাহেব এল তখন নন্দিনীর চক্ষু চড়কগাছ! সে দেখল এক '. লোক, আন্দাজ ৪৫ বছর বয়স, পালোয়ানের মতো চেহারা, গায়ে মুর্তা-পাজামা, মাথায় স্কাল ক‌্যাপ। এসেই বলল, "নমস্কার, মিস্টার গাঙ্গুলী! কেমন আছেন? ভালও তো সব?"
"হ‌্যাঁ, সব ভাল",  ওরা তিনজন দাঁড়াল। 
"ভেরি গুড, ইনি আপনার স্ত্রী?", বলে নন্দিনীর দিকে হাত বাড়ালেন আলি। আলি নন্দিনীকে আপাদমস্তক গিলললে। নীল তাঁতের শাড়ি আর নীল সুতির ব্লাউজে নন্দিনীকে পুরো দেবী লাগছিল। তার শিঁথির সিঁদুর আর শাঁখাগুলো যেন তার রূপ আরও বাড়িয়ে দিচ্ছে। আলিসাহেবও তাঁর ১১ ইঞ্চির বাঁড়াতে একটা শিহরণ পেলেন। নন্দিনীও শেকহ্যান্ড করতে করতে বলল "হ‌্যাঁ, মিস্টার আলি, আমার বর তো সবসময় আপনারই নাম করেন, আপনি ওকে যেভাবে সাহয‌্য করেছেন! "
"আরে সে কিছুনা মিসেস গাঙ্গুলী, এটা আমার কর্তব‌্য। এটা আপনার মেয়ে? "
"হঁ‌্যা,"
"বাহঃ আপনার মতো মিষ্টি একদম"
এরকম ফ্লার্টে অভ‌্যস্ত নন্দিনী। এমন সময় সানন্দা জল কেতে গিয়ে গ্লাসটা ফেলে দিল আর গায়ে জল ফেলল। "উফ! সানা কি করিসনা!! "
"মিসেস গাঙ্গুলী, চিন্তিত হবেননা, এখানে আমি আপনার মেয়ের জন‌্য টাওয়েল আনিয়ে দিচ্ছি,  বলে আলিসাহেব ফোন করে কাউকে টাওয়েল আনতে বললেন। 
টাওয়েল আনতে নন্দিনী বসে পরে সানন্দার গায়ে জলটা মুছতে লাগল। এইসময় নন্দিনীর শাড়ির বাঁদিকটা সরে গিয়ে ওর গামে ভেজা নীল ব্লাউজের বগলটা দেখা যাচ্ছিল, আর আলি সাহেব ব‌্যাপারটা বুঝে চট কতে ফোনে ব‌্যাকগ্রাউন্ড ভিডিও রেকর্ডার অন করে নন্দিনীর যুবতীর শরীরের ভিডিও করতে লাগলেন। নন্দিনীর সানন্দাকে বকছিল জল ফেলার জন‌্য। আলি বলল, "আহঃ বাচ্ছাটাকে বকবেননা" এবং নন্দিনীর পাশেই ফোনটা নিয়ে বসে পড়ে সানন্দার গাল টিপলেন। ফলে নন্দিনীর বাঁদিকে ভেজা ব্লাউজ থেকে পেটি সবটার ক্লোসআপ ভিডিও উঠতে লাগল। আলি এমনকি আড়চোখে নন্দিনীর বড়ো মাইগুলোকে গিলছিল। ওঠার সময় আলিসাহেবের বঁাঁঁড়ার ফুলে উঠেছিল। নন্দিনী দাঁড়াতে পাজামার উপর তার লিঙ্গের এই আকার দেখে কানিকটা ভয় পেল আর ভাবল এই লোকটার নজর আর মতলব ভালোনা, ভালোয় ভালোয় পূজো কাটিয়ে যেতে পারলে বাঁচি। কিন্তু নিয়তি তার জন‌্য মনে হয় অন‌্য কিছুই লিখেছিল। 

Continued....
[+] 9 users Like Warriorimperial's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
ভাই লেখকের নামটা কই? এইটা তো অন্য সাইট থেকে আনা গল্প। দয়া করে লেখকের নামটা উল্লেখ করে দিন।
[+] 3 users Like ronylol's post
Like Reply
#3
Good Starting
Like Reply
#4
Darun hochhe chaliye jan sathe achi
Like Reply
#5
দাদা আপনাকে এই সাইটে দেখে ভাল লাগল। চিনতে পারছেন আমার জিমেইলে আপনাকে আপনার লেখা গল্পের লিংক দিয়েছিলাম।
Like Reply
#6
Great beginning.
Like Reply
#7
(27-12-2019, 11:21 AM)ronylol Wrote: ভাই লেখকের নামটা কই?  এইটা তো অন্য সাইট থেকে আনা গল্প।  দয়া করে লেখকের নামটা উল্লেখ করে দিন।

Rony vai eta amar e golpo...Apni amake ekhne post korte bole6ilen
Like Reply
#8
(27-12-2019, 02:17 PM)Warriorimperial Wrote: Rony vai eta amar e golpo...Apni amake ekhne post korte bole6ilen

ohh sorry dada . kinchu mone korben na . ar post korar jonno dhonnobad . ar dada oi site e je tuku post korechilen ekhaneo apni setuku post kore din dada . tar por hote new update diyen
Like Reply
#9
দাদা দারুন......
Like Reply
#10
লেখক কে স্বাগতম , আপনার কল্পনা গুলি বেশ নোংরা , মনে হচ্ছে গল্প পরে ভীষণ মজা হবে । একটি ছোট্ট অনুরধ যেহেতু গল্পটা অন্য একটি সাইটে আছে এবং অনেক খানি লেখা আছে তাই একটু বড় করে পোস্ট করুন না ? তাহলে একটু বেশি সময় ধরে "হিলাতে" পারি , বুঝতেই পারছেন কি বলতে চাইছি ।

বাংলা গল্পের মোডারেটর রনি ভাই আপনাকে আর কি বলবো , এতদিন আপনি পুরনো ক্লাসিক গুলি আমাদের উপহার দিয়েছেন এখন দেখছি আপনি অন্য সাইট থেকে লেখক দের ডেকে ডেকে নিয়ে আসছে , আপনার এই অবদান একজন চটি পাঠক হিসেবে কখনো ভোলার নয় । গল্প না লিখেও আমার মতো pervert পাঠক দের জন্য যা করছেন সেটা অতুলনিয় ।
[+] 3 users Like gang_bang's post
Like Reply
#11
(27-12-2019, 02:41 PM)Rinkp219 Wrote: দাদা দারুন......

Interfaith sex is always extra spicy
[+] 1 user Likes Badrul Khan's post
Like Reply
#12
দশমীতে বস্ত্রহরণ পর্ব-২
  সপ্তমীর দিন রাতে প্রায় সারারাত জেগে ঠাকুর দেখল ওরা তিনজন। অষ্টমীর দিন সকালে আবার একটা ঘটনা ঘটল। সকালে আলিসাহেব সঞ্জয়কে ফোন করে আলিসাহেবের ক্লাবের পূজো দেখতে যাওয়ার জন‌্য অনুরোধ করলেন। আর জানালেন তাঁর এক সাগরেদকে পাঠাচ্ছেন কিছু জামাকাপড় নিয়ে যা কিনা তাদের পূজোর উপহার। "এসবের আবার কি দরকার ছিল, মিস্টার আলি? " বলে সঞ্জয় আমতা আমতা করলে আলিসাহেব তাকে ধমক দিয়ে বলেন, "আমি তোমাদের ভালোবেসে একটা উপহার দিচ্ছি, আর তোমরা নেবেনা! তোমরা আমাকে এতটাই পর ভাবো? "
"আরে না! আপনি ভুল ভাবছেন! "
"কিচ্ছু ভুলনা। তুমি যদি আমাকে নিজের দাদার মতো মনে করো তাহলে ঐ জামাকাপড়গুলো নেবে আর দশমীর দিন ক্লাবে ৩জনে মিলে আসবে, ব‌্যস! আর হ‌্যাঁ, আমি আমার খাস লোক রামলালকে পাঠাচ্ছি।  "
"আচ্ছা ঠিকাছে, আপোন যখন এতো করে বলছেন, তখন তাই হবে"
এর প্রায় ঘন্টাখানেক বাদে দরজায় কলিংবেল বেজে উঠল। সঞ্জয় গিয়ে দরজা খুলে দেখল এক বিহারী ছেলে, হাতে বড়ো বড়ো দুটো ব‌্যাগ নিয়ে এসেছে, "বড়াসাহেব আপনাদের জন‌্য ভেজলেন"। 
"হ‌্যাঁ, ভিতরে আসুন আর ঐ সোফায় রেখে দিন", বলে সঞ্জয় ছেলেটিকে ভেতরে নিয়ে এসে বসালো, "নন্দিনী, আমাদের অতিথির জন‌্য কিছু ঠান্ডা নিয়ে এসো"। নন্দিনী রান্নাঘরে রান্না করছিল। কলকাতার ভ‌্যাপসা গরমে ওর বাড়ির আটপৌরে শাড়ির লাল সুতির ব্লাউজকে ঘামে ভিজিয়ে তুলেছিল। নন্দিনী যখন কোল্ডড্রিংকস নিয়ে এল সে একটি কালো রঙের পেটাই চেহারাওলা বিহারী ছেলে দেখল। রামলালও এরকম এক পরীর মতো সেক্সি বাঙালী বউ দেখে অভিভূত হয়ে গেল। ঘেমো শরীরটা থেকে যেন যৌনকিরণ বেরোচ্ছে। আর নন্দিনীর শাড়ির আঁচলের ফাঁক দিয়ে সে সুগভীর নাভিওলা হালকা মেদযুক্ত পেটি দেখল। আর স্বভাববশত, নন্দিনীর দিকে তাকিয়ে থাকতে থাকতে প‌্যান্টের ওপর দিয়ে বাঁড়া ঘসতে লাগল। নন্দিনী এসে গ্লাসে করে কোল্ডড্রিংকস দিয়ে গেল আর রামলালের এই নোংরামো তার চোখ এড়ালোনা। মেয়েলী স্বভাববশত ও শাড়ি দিয়ে তার উদ্ধত মাই আর গভীর নাভিটাকে ঢেকে দিল। 
  খানিক্ষন পর রামলাল চলে যাওয়ার পর নন্দিনী স্নান করতে গেল আর এসে তার ফোনে একটা sms পেল যেটা সঞ্জয়ের পাঠানো। ও লিখেছে,  আলিসাহেব কি বিশেষ দরকারে তাকে ডেকে পাঠিয়েছেন, ও একটু পরেই চলে আসবে। অগত‌্যা সে একাই সোফায় বসে বসে আলিসাহেব আর তার সাগরেদের নোংরা নজরের কথা ভাবতে লাগল। ও কি বলবে সঞ্জয় কে? পরে ভাবল এসব তো ছেলেরা হামেশাই করে, তাই এতো ভেবে কাজ নেই। সামনে আলিসাহেবের পাঠানো প্লাস্টিক থেকে জামাকাপড়গুলো দেখতে লাগল। সঞ্জয়ের জন‌্য একটা বেশ দামী পাঞ্জাবী পাঠিয়েছেন। সানন্দার জন‌্য বাচ্ছাদের লেহেঙ্গা। আর নন্দিনীর জন‌্য সম্পূর্ণ একটা গোটা প্লাস্টিক! সেটা খুলে যা দেখল নন্দিনী তাতে নন্দিনীর মাথা ঘুরে গেল। সেই প্লাস্টিকের মধ‌্যে ছিল, কাঞ্জীভরম সিল্কের একটা বেশ দামী লাল-পাড় সাদা শাড়ি, আঁচলে লালের ওপর সোনার জড়ির কাজ আর সবথেকে বড়ো বৈশিষ্ট্য হল কুঁচি। সাদা শাড়ির লাল কুঁচিতে লালের ওপর সেই একই রকম জড়ির কাজ। অর্থাৎ কোনো মহিলা যদি শাড়িটি পড়ে তাহলে তার নাভির ঠিক নীচে এই লাল-সোনালী কাজ, ঠিক যেন নাভিকে হাইলাইট করবে এই কুঁচি। বেশ খানিক্ষণ শাড়িটাকে আর কুঁচির দিকে দেখে নন্দিনী। চোখে তাক লেগে যাওয়ার মতো দেখতে শাড়িটা, বেশ দাম হবে। তবে কুঁচিটা দেখে ওর মনে খটকা লাগে। শাড়ির কাপড় কাঞ্জীভরল সিল্কের হলেও, কাপড়টা বেশ পাতলা, কেউ চাইলেই তার সুগভীর নাভি দেখতে পাবে আর এই কুঁচি ওর নাভিকে আরও আকর্ষণীয় করে তুলবে। সহজ-সরল মনে এতো কিছু কোনোদিন ভাবতনা ও, কিন্তু আলিসাহেব আর রামলালের নোংরা নজর ওকে যেম একটু পার্ভাট করে তুলছিল। শাড়ির সাথে ম‌্যাচিং লাল রঙের শর্ট স্লিভের ব‌্যাকলেস ব্লাউজ, পিঠে কোনো দড়ি নেই। এতো খোলামেলা ব্লাউজ কোনোদিন পড়েনি নন্দিনী। তবে ব্লাউজের মেটিরিয়ালটা আরও উত্তেজক। সেটা সুতি, সিল্ক আর নেটের মিশ্রণে বানানো একটা পাতলা কাপড়। এরকম কাপড় আগে দেখেনি নন্দিনী। ভালো করে হাতটা ঘসল ওটার ওপর আর বুকটা ধক করে উঠল। ব্লাউজের কাপড়টা এমনই যে এটা পড়লে ওর মাই এর নীচ আর বগলে ঘামের বন‌্যা বয়ে যাবে, আর সেটা বাইরে দিয়ে দেখলে মনে হবে যেন মাই আর বগলে কেউ জল ঢেলে দিয়েছে। সঙ্গেসঙ্গে আলিসাহেবের বাঁড়া আর রামলালের বাঁড়া ঘসার কথা মনে পড়ল তার। আচ্ছা ওরা ইচ্ছা করে ওকে এইসব পড়াবে কোনো কুমতলবের জন‌্য নাকি! সঞ্জয়কে বলবে ব‌্যাপরাটা?? না, থাক!  ও আবার খারাপ ভাববে, তাছাড়া সঞ্জয় তো ওর সাথেই থাকবে, কে ওর ক্ষতি করবে? এই ভেবে একটু স্বস্তির নিঃশ্বাস ফেলল, কিন্তু সন্দেহটা গেলনা উল্টে ঐ ব‌্যাগে ও যা দেখল তাতে ওর সন্দেহ আরও বেড়ে গেল। ও দেখল, আলিসাহেব ওর জন‌্য একটা কালো রঙের শর্ট কমফর্ট ব্রা আর বিকিনি স্টাইলের ম‌্যাচিং  কালো প‌্যান্টি পাঠিয়েছে। শাড়ি, ব্লাউজ তো ঠিকাছে আবার ব্রা-প‌্যান্টি!!! আবার ব্লাউজের ঐ পাতলা কাপড়ের মধ‌্য দিয়ে এই কালো ব্রা টা সহজেই দেখা যাবে! তার ওপর ব্রা আর ব্লাউজটা ৩৬ সাইজের মানে নন্দিনীর মাইয়ের সাইজ কিভাবে আলিসাহেব জানতে পারলেন, এই নিয়ে নন্দিনীর  বুকটা আরও শুকিয়ে গেল। নন্দিনীর আর কোনো সন্দেহই রইলনা যে ভালোমানুষের মুখোশ পড়ে থাকা আলিসাহেব আদতে একটা মাগীবাজ লোক, আর ও তার খপ্পড়ে পড়তে চলেছে। 
ভয়ে ওর বুক শুকিয়ে গেল, কিন্তু হঠাৎই ওর গুদে একটু ভেজাভাব অনুভব করল। ৭বছরের বাচ্ছা করা গুদে বহুদিন পর আবার কামরস আসছে, এটা বাস্তব? সঞ্জয়ের হাত ধরে বাড়িছাড়া নন্দিনীর সতী গুদটা একটা '. পরপুরুষের কথা ভেবে শিহরণ খাচ্ছে! নন্দিনীর জীবনে বহু নোংরা পুরুষ তার দিকে নোংরা নজর দিয়েছে, নোংরামিও করেছে সেসব অতীতের কথা সঞ্জয় জানেনা, একটা সুখী জীবন ছিল তার, হঠাৎ আজ ওর জীবনে একটা পরকীয়ার অন্ধকার নেমে আসছে সে সেটা বুঝতে পারল, কিন্তু ও চাইলেও সেটাকে আটকাতে পারবেনা। 
  হঠাৎ ল‌্যান্ডলাইনে ফোন এলো, ফোনে আলিসাহেব। "হ‌্যালো নন্দিনী, আমি আলি বলছি। শোনো তোমাকে যে জামাকাপড়গুলো পাঠিয়েছি ওগুলো তোমরা সবাই মিলে পোড়ো হ‌্যাঁ, আর দশমীর দিন আমাদের ক্লাবে ওটা পড়েই এসো।হুঁম, ঠিকাছে? আচ্ছা রাখছি"।  এত তাড়াতাড়ি আলিসাহেব কথাগুলো বলে চলে গেলেন, নন্দিনী হ‌্যাঁ-না কিছুই বলে উঠতে পারলনা। শুধু বুকে একরাশ ভয় আর উত্তেজনা নিয়ে প্রার্থনা করতে থাকল যাতে দশমীর দিনটাই না আসে, কিন্তু বিধাতার লিখন খন্ডায় কে!
[+] 5 users Like Warriorimperial's post
Like Reply
#13
দশমীতে বস্ত্রহরণ পর্ব-৩
  দেখতে দেখতে দশমী চলে এল। এই ক'টা দিন নন্দিনীর যেন ভয়ে ভয়ে কেটেছে। খালি ভাবছে আলিসাহেব ও রামলাল ওর সাথে কি করতে পারে। রাতে এই ভেবে, সঞ্জয় আর সানন্দা ঘুমিয়ে পড়ার পর গুদে আঙুল ঢুকিয়ে খেঁচিয়েছে। আবার সেই ওর বিয়ের আগের নোংরামিগুলোর কথা মনে করেছে। স্কুলে সরস্বতী পূজোর দিন ওর গণ;., দিয়ে ওর গুদের কুমারীত্ব হরণ। সেটা ছিল ক্লাস ১০এর ঘটনা। এসব অন্ধকারময় ইতিহাস ওর মনেই ছিলনা, বরঞ্চ মনে রাখেনি। আবার সেইসব মনে করতে শুরু করেছে। খালি ওর মাথায় আলিসাহেবের ফুলে ওঠা বাঁড়া ঘুরছে। কি মোটা আর লম্বা! সঞ্জয়েরটাও বড়ো, কিন্তু এতো মোটা আর লম্বা নয়। এই ভাবতে ভাবতে জোড়ে জোড়ে গুদে আঙুল মারতে থাকে নন্দিনী। কতদিন সঞ্জয় ওকে ঠাপায়নি। কতদিন সঞ্জয় ওর গুদ চেটে খায়নি, কতদিন ওর মাই চোদেনি। আজ কি বলবে সঞ্জয়কে? ওকে একটু সেই বন‌্য আদর দিতে? কিন্তু পূজোর এই ঘোরাঘুরিতে সঞ্জয় ক্লান্ত হয়ে ঘুমিয়ে পড়ত। আর নন্দিনীর গুদ অভুক্তই রইত। 
  অবশেষে দশমীর সেই রাত এল। বিসর্জনবেলা। নন্দিনী সঞ্জয়কে ব্রা-প‌্যান্টির কথা বলেনি। ভাবছিল বলবে, কিন্তু বলেনি। দীর্ঘ ৮ বছরের দাম্পত‌্য জীবনে এই প্রথম কোনো বর্তমান ঘটনা ও সঞ্জয়কে গোপন করেছে। কিন্তু একটা চাপা উত্তেজনা ওকে যেন হাত পা বেঁধে কাজ করিয়েছে। পরপুরুষের কাছে ওর সতীত্ব হরণ যেন ওর নিয়তি, আর সেটার দিকেই ও এগিয়ে চলেছে। 
  সঞ্জয় আলিসাহেবের পাঠানো শাড়ি দেখে অভিভূত, "আলিসাহেবের বেশ চয়েস আছে বলো", উত্তরে নন্দিনী খালি মুচকি হেসেছে। ওর পেটের ভিতর যে এক ভয়ের মেঘ দানা বাঁধছে তা কেবল ওই জানে। তাও সঞ্জয়ের মন রাখতে, ও আরও ভালো ভাবে সেজেছে। ওর ২৬ বছরের যুবতী শরীরটায় এতো যৌবন যেন পৃথিবীর সকল পুরুষের কামনা মেটাতে পারে। প্লিট করেই শাড়ি পড়েছিল নন্দিনী, সাথে হালকা গয়না, সোনা দিয়ে বাঁধানো শাঁখা-পলা আর সিঁথি ভরে সিঁদুর, কোমরে একটা সোনার পাতলা কোমরবন্ধ, ব্লাউজের ওপর দিয়ে ওর কালো ব্রা উঁকি মারছে। সঞ্জয় ওর রূপ দেখে এতোই উত্তেজিত হয়ে পড়েছিল যে মেয়ে সানন্দার সামনেই বউয়ের পেটের চর্বিতে একটা দুষ্টু চিমটি কেটে ফিসফিসিয়ে বলল, "এই শোনো, আজ শাড়িটা নামিয়ে পড়ো। নাভির অনেকটা নীচে। আর নাভিটা বার করে যাবে। আমি চাই রাস্তার সব লোক তোমার সোনার খনি দেখুক, আর খেঁচাক"
"ইস! নিজের বউকে দেখে রাস্তার লোক হাত মারবে, আর তুমি দেখবে? "
"হুঁ, আজ রাতে তোমাকে জোরসে চুদব। "
এই শুনে নন্দিনী আত্মহারা। অবশেষে ওর উপসী গুদ সঞ্জয়ের ফ‌্যাদা পাবে, এটা ভেবেই প‌্যান্টিতে ভেজাভাব অনুভব করল। যে সময় ওরা বেরোতে যাবে এমন সময় আলিসাহেবের ফোন। "হ‌্যালো সঞ্জয়, একটা সমস‌্যায় পড়েছি জানো। আমাকে আজই একটা ক্লায়েন্টকে দেখতে চেন্নাই আসতে হয়েছে। এবার আমাদের নতুন বিসনেস এর আরেকজন ক্লায়েন্ট ফোন করেছিল। ও আজই দেখা করে ডিল ফাইনাল করতে চায়। তোমাকে আজই ২ সপ্তাহর জন‌্য দিল্লী যেতে হবে"
"কিন্তু আলিসাহেব, সেতো বুঝলাম, কিন্তু এতদিন? "
"হ‌্যাঁ। খুব দরকার, খুব আর্জেন্ট, নাহলে তোমাকে বলতামনা। আমি চেন্নাই থেকে সিঙ্গাপুর বেরিয়ে যাব। তাই দিল্লীতে ক্লায়েন্টকে তোমাকেই দেখতে হবে। তুমি এক্ষুনি বেরিয়ে পরো, আমার অফিস থেকে টিকিট নিয়ে ফ্লাই করো। আমার PA তোমার থাকা খাওয়ার ব‌্যাবস্থা করে রেখেছে, তোমার জামাপ‌্যান্টও সব নতুন আনিয়ে রেখেছি"
"কিন্তু আলিসাহেব, আমার বউ ও মেয়ে? "
"ওদের নিয়ে ভেবনা, আমার PA সঞ্জনা থাকবে ওদের খেয়াল রাখার জন‌্য।আর ওদের আমাদের ক্লাবে পাঠিয়ে দিও, একদম ঘরোয়া ক্লাব। সঞ্জনা থাকবে, আর ওখানকার সব অভিজাত পরিবারের মেয়ে-বউরাও থাকবে।  আর দেরী কোরোনা বেরিয়ে পরো। অনেকটাকার ডিল, বুঝতেই পারছ একবার পেলেই তোমার আমার লাভের ছড়াছড়ি"
"আচ্ছা আলিসাহেব, আমি এখনই বেরোচ্ছি"
বলে ফোন রাখল সঞ্জয়। এতক্ষণ ঢিপঢিপ করা বুক নিয়ে নন্দিনী কি হয়েছে প্রশ্ন করায় সঞ্জয় সবটা বলল। সব শুনে নন্দিনীর মাথায় যেন বাজ পড়ল। ওকে আর সানাকে ঐ ক্লাবে যেতে হবে এই শরীর খোলা শাড়ি পড়ে! তাও আবার সঞ্জয় থাকবেনা! কিন্তু আলিসাহেব নিজেই বিদেশে যাবেন শুনে খানিকটা স্বস্তি পেল ও। শেষে খানিকক্ষণ কথা বলে, বিদায় জানিয়ে সঞ্জয় বেরিয়ে গেল। 
"মামমাম, তুমি যাবেনা ভাসানে? "
"হ‌্যাঁ, যাবোতো সোনা",  বলে গাড়ি নিয়ে নন্দিনী মেয়েকে নিয়ে বেরিয়ে গেল। কলকাতার রাস্তা ও চেনেনা, কিন্তু ম‌্যাপ দেখে ঠিক পৌঁছে গেল। ওখানেও এক এলো করে লালপাড় শাড়ি পড়ে অল্পবয়স্ক মেয়ে দাঁড়িয়ে ছিল। "মিসেস গাঙ্গু্লী? নমস্কার আমি সঞ্জনা। আসুন আমার সাথে"। সঞ্জনা ওদের সাথে নিয়ে প‌্যান্ডেল, ঠাকুর সব দেখাতে লাগল, আর কলকাতার অভিজাত ক্লাবগুলো নিয়ে অনেক গল্প করতে লাগল। ইতিমধ‌্যে সঞ্জনার সাথে ওর বেশ বন্ধুত্ব হয়ে গেছে। ঠাকুরের বরণ চলছে। এও স্ত্রীরা বরণ করছে। সঞ্জনা এক জায়গা থেকে সিঁদুর এনে নন্দিনীকে লাগিয়ে দিল। এমনিতেই পাড়ার ইয়াং ছেলেরা আড়চোখে নন্দিনীকে দেখছিল, হয়তো সেটা ওর শাড়ির কুঁচিটার জন‌্য যেটা ওর শাড়ি থেকে উন্মুক্ত  গভীর নাভিকে হাইলাইট করছে। সিঁদুর মাখার পর যেন ওকে আস্ত দেবী লাগছিল। এইভাবে ও অন‌্যান‌্য মেয়ে বউদের সাথে সিঁদুর খেলায় মেতে উঠল।বেশকিছুক্ষন পর ক্লান্ত হয়ে যখন ও নিজেকে নিজের মোবাইলের ক‌্যামেরায় দেখল, তখন যেন ও স্বর্গের অপসরাকে দেখল। পরে খেয়াল করল সিঁদুর খেলতে খেলতে কেউ ওর পেটিতে শিঁদুর লাগিয়ে দিয়েছে। এমন কে করল কে জানে! সঞ্জনা খানিক্ষন পর এসে বলল, "নন্দিনীদি তুমি ক্লাবের ওয়াশরুমে গিয়ে মুখ ধুয়ে নাও"। নন্দিনী সঞ্জনার সাথে গিয়ে তাই করল। মুখে ও পেটিতে সাবান দিয়ে ভালো করে সিঁদুর ধুয়ে সঞ্জনার কাছে গেল। তখন সঞ্জনা কি মনে করে নিজের ব‌্যাগ থেকে মেকআপ কিট বার করে নন্দিনীকে আরও মেকআপ করে দিল। নন্দিনী বেশ অবাক হল এটা দেখে।"তুমি আবার এসব মেকআপ করে দিচ্ছ কেন সঞ্জনা?"। "আরে না তোমাকে না সাজিয়ে নিয়ে গেলে আমার চাকরী যাবে"। নন্দিনী হকচকিয়ে গেল, "মানে? "। "মানে, তোমার বরের আদর খাওয়ার সময় হয়ে গেছে", বলে সঞ্জনা নন্দিনীর মুখে একটা রুমাল চেপে ধরল। আর নন্দিনীর চোখের সামনে আস্তে আস্তে অন্ধকার নেমে এল।
[+] 10 users Like Warriorimperial's post
Like Reply
#14
hmmm dada chaliya jan. ai porjonto amar pora asa. next part opekkhai.
Like Reply
#15
ওহ মারাত্মক ..... দাদা পরবর্তী পর্বের অপেক্ষায় রইলাম
Like Reply
#16
দুর্দান্ত আপডেট দাদা। ফাটাফাটিইইইইইইই

[Image: Animation-resize-gif-f3b601eb23d95beeb4e...911ac0.gif]


Like Reply
#17
আপডেটের অপেক্ষায় রইলাম ।
Like Reply
#18
(27-12-2019, 06:06 PM)Warriorimperial Wrote: দশমীতে বস্ত্রহরণ পর্ব-৩
   "এই শোনো, আজ শাড়িটা নামিয়ে পড়ো। নাভির অনেকটা নীচে। আর নাভিটা বার করে যাবে। আমি চাই রাস্তার সব লোক তোমার সোনার খনি দেখুক, আর খেঁচাক"
"ইস! নিজের বউকে দেখে রাস্তার লোক হাত মারবে, আর তুমি দেখবে? "
 
Awesome update and super hot lekha! Chalye jaan,osadharon hocche....Nandini ke aro choto choto blouse , onek goyna,ar nabhir onek onek niche sare poraben please ! sange achi happy happy
Like Reply
#19
দারুণ আপডেট দাদা একদম ভাসিয়ে দিলেন এখন দেখা যাক অন্যের বউরে কেমন করে রাজি করাতে পারে!
Like Reply
#20
দাদা আপডেট পাব কবে?
[+] 1 user Likes ChodonBuZ MoniruL's post
Like Reply




Users browsing this thread: 2 Guest(s)