Thread Rating:
  • 23 Vote(s) - 3.3 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
গরম ভাপ
#1
Brick 
গরম ভাপ

Lalit Lalit


উত্তর কোলকাতার এক অতি পুরাতন, জীর্ণ দোতলা বাড়ি। দোতলার ছাদের উপর দুটো ঘর, একটা ঘরে থাকেন বিমলা দেবী, বয়স 52, বিধবা, শরীরটা দেখে মনে হয় এক বিশালকায় মাদী হাতি, বিমলা দেবীর উচ্চতা 5 ফুট 8 ইঞ্চির মত, দুদুগুলো ফোলা ফোলা লম্বা লম্বা লাউয়ের মত। গোটা বাড়িতে ওনারই দাপট। ওনার দুই ছেলে, বড় ছেলে বিজয় চাকরি করে, বিয়ে করেছে, দোতলায় থাকে। ছোট ছেলে সুজয়ও চাকরি করে, বিয়ে করেছে, একতলার ঘরে থাকে। বাড়িতে সবাই বিমলা দেবীকে মেনে চলে।

বাড়িতে সব কাজ বাড়ির বউ দুটোকে করতে হয়, তাই ঝগড়া ঝামেলা লেগেই থাকে, বিমলা দেবী সব কাজের তদারকি করেন। একটা চাকরের বাড়িতে খুবই দরকার। বউগুলো অনেক বলার পর ছেলে দুটো বিমলা দেবীর সঙ্গে কথা বলে। বিমলা দেবী রাজী হয়ে যান।

ছোট ছেলে সুজয়ের চেনাজানা এক লোক গ্রামের থেকে এক ছেলের ব্যবস্থা করে দেয়। ছেলেটা এসে হাজির হয়। সকাল বেলা ছেলেটা এসে হাজির হতেই সারা বাড়িতে হইহই পড়ে যায়। বউ দুটো খুব খুশি হয়। বিমলা দেবী ছাদের ঘর থেকে নীচে নেমে এসে ছেলেটাকে দেখেন। একটা 5 ফুট 4 ইঞ্চির রোগাটে চেহারার ছেলে, মুখটা দেখতে বেশ মিষ্টি, খুব ফর্সা না আবার কালোও না, বয়স 18 র কাছাকাছি।

বিমলা দেবী -- "নাম কি?"

ছেলেটা -- "আজ্ঞা ভজা বলে ডাকে সবাই।"

বিমলা দেবী -- "সবাই ডাকে মানে, তোর মা বাবা কি নাম রেখেসে তোর?"

ভজা -- "মা বাপকে সোটো বেলাতেই হারিয়েসি গিন্নিমা।"

ঠিক হল ছাদের ওপর বিমলা দেবীর ঘরের পাশে যে ঘরটা কিছু পুরোনো জিনিস পত্র ভর্তি হয়ে পড়ে আছে সেই ঘরটাই পরিষ্কার করে ভজা থাকবে। বিমলা দেবীও রাজি হলেন কারন তাহলে ভজাকে দিয়ে নিজের যাবতীয় ফাই ফরমাস খাটিয়ে নিতে পারবেন। ভজা কাজ শুরু করে দিল। বাড়ির বাসন মাজা, রান্নার জোগাড় খাটা, কাপড় কাচা, দোকান-বাজার যাওয়া, এছাড়া অন্যান্য সব কাজ করে যেতে লাগল। দুপুর বেলা এক ফাঁকে গিয়ে ছাদের ঘরটা পরিষ্কার করে নিজের মালপত্র সব রেখে দিয়ে এল।

ছাদের ওপর বিমলা দেবীর আর ভজার এই দুটো ঘর ছাড়াও ছাদের এক পাশে একটা বাথরুম আছে যেটা ছাদে ঢোকার যে গিরিলের দরজা সেখান থেকে দেখা যায় না। এছাড়া বাথরুমের বাইরে ছাদের উপর একটা কল আর চান করার চাতাল বানানো আছে।

সারা দিনের কাজ করে প্রথম দিনের শেষে ভজা ছাদের উপর নিজের ঘরে এসে বিছানা করতে লাগল। বিমলা দেবীও দিনের শেষে সব কাজের তদারকি করে ছাদে ঢুকে গিরিলের দরজাটায় তালা লাগিয়ে দিলেন। তারপর নিজের ঘরে গিয়ে বিছানা করতে লাগলেন। বিছানা করা হয়ে গেলে একবার ভজার ঘরে গেলেন। দেখলেন ভজার বিছানা করা হয়ে গেছে আর ভজা এতক্ষণ ধরে যে জামা আর হাফ প্যান্টটা পরে ছিল সেটা খুলে ফেলেছে। ওর পরনে এখন শুধু একটা পুরোনো লুঙ্গি, খালি গা। বিমলা দেবী ভজার ঘরে ঢুকলেন।

বিমলা দেবী -- "বিসানা করেসিস ভজা?"

ভজা -- "হ গিন্নিমা, করসি।"

বিমলা দেবী -- "দেখিস, এখানে রাতের বেলা মশা কামড়ায় খুব, মশার ধূপ জ্বালিয়ে নিস, না থাকলে আমার ঘর থেকে নিয়ে যা।"

ভজা -- "গিন্নিমা আমার পুঁটলিতে আসে মনে হয়।"

একটু পর বিছানা গুছিয়ে ভজা নিজের পুঁটলি খুঁজে দেখল, না নেই, গিন্নিমার কাছ থেকেই নিতে হবে। ভজা ধীর পায়ে বিমলা দেবীর ঘরের কাছে গেল। দরজাটা ছিটকিনি দেওয়া নেই কিন্তু বন্ধ। ভজা ঠক ঠক করে আওয়াজ করল দরজায়, সঙ্গে ডাক দিল

ভজা -- "গিন্নিমা....."

বিমলা দেবী শুয়ে পড়েছিলেন, ভজার ডাক শুনে উঠলেন, উঠতে উঠতেই জিজ্ঞেস করলেন-

বিমলা দেবী -- "কি চাই?"

ভজা -- "আজ্ঞে গিন্নিমা, মশার ধূপটা....."

বিমলা দেবী -- "ভেতরে আয়।"

ভজা ভেতরে ঢুকল আর হতভম্ব হয়ে গেল। ঘর কম পাওয়ারের একটা বাল্ব জ্বলছে, সারা ঘরে হালকা হলদে আলো। বিমলা দেবী গরমে শোয়ার আগে শাড়িটা খুলে রেখেছেন। ওনার কোমরে একটা পুরোনো ফ্যাকাশে হলুদ রঙের সায়া, কোমরে সায়ার দড়িটা যেখানে বেঁধেছেন সেখানে V আকারের একটা বড় করে কাটা, ফলে ওনার ফর্সা থাইয়ের কিছুটা দেখা যাচ্ছে। ওনার গায়ে একটা পুরোনো সুতির ব্লাউজ, ব্লাউজটার শুধু দুটো হূক, একটা একদম ওপরে আর একটা একদম নীচে, ফলে ওনার বুকের মাঝে যেখানে ওনার দুদু দুটো মিশেছে সেই অংশটা পুরোটাই উদোল, দুটো লম্বাটে ফোলা ফোলা লাউয়ের মত দুদু ভজার চোখের সামনে ঝুলছে। ওনার এই অবস্থা দেখে ভজা একটু ভেবাচেকা খেয়ে গেল।

বিমলা দেবী -- "একটু দাঁড়া দিসসি।"

বিমলা দেবী ঘরের তাকে মশার ধূপ খুঁজতে লাগলেন আর পিছন থেকে ভজা ওনার বিশাল পোঁদটা হা করে দেখতে লাগলো। আপনা থেকেই ভজার ধোনটা একটু কেঁপে উঠল।

বিমলা দেবী -- "এই নে ধূপ।" বিমলা দেবী ধূপটা নিয়ে ভজার দিকে যতই এগোতে লাগলেন ততই ওনার দুদুগুলো থলথল করে দুলতে লাগল। ভজা ফ্যালফ্যাল করে বিমলা দেবীর দুদুর দিকে তাকিয়ে রইল।

ভজা অতি কষ্টে বিমলা দেবীর লাউগুলো থেকে মুখটা তুলে বিমলা দেবীর মুখের দিকে তাকাল। বিমলা দেবী ভজার এই ফ্যালফ্যাল করে ওনার দুদুর দিকে তাকিয়ে থাকা দেখে প্রথমে খুবই রেগে গেলেন এবং যেই রেগে ভজাকে বকতে যাবেন উনি হঠাৎই খেয়াল করলেন যে ওনার মনের ভিতরে কে যেন ওনাকে প্রবল ভাবে বাধা দিচ্ছে। বিমলা দেবী ভজাকে বকতে পারলেন না। ভজা ধূপ নিয়ে আস্তে করে নিজের ঘরে চলে গেল।

খুব ভোরেই ভজার ঘুম ভেঙে যায়। নিজের ঘর থেকে বেরিয়ে ভজা চান করার চাতালের সামনে গিয়ে মুততে শুরু করে। রাতের শেষে ভোরবেলা ভজার ধোনটা ফুলে কলাগাছ হয়ে আছে, তাই অল্প অল্প করে মুত বেরোচ্ছে। ঠিক এই সময়ে নিজের ঘর থেকে বেরিয়ে বাথরুমে সকালের কাজ সারার জন্য যাচ্ছিলেন বিমলা দেবী। চড়চড় করে জলের শব্দ পেয়ে আরেকটু এগিয়ে যেতেই বিমলা দেবীর চক্ষু চড়কগাছ হয়ে গেল। এ কী.... একটা রোগাটে চেহারার এই ছেলে আর তার কোমরে যেন কেউ দুটো প্রচন্ড মোটা মোটা আর লম্বা লম্বা সিঙ্গাপুরী কলা একসাথে বেঁধে ঝুলিয়ে দিয়েছে। বিমলা দেবী শুনেছিলেন যে এই রোগা চেহারার ছেলেরা সারাদিন ধরে হাত দিয়ে ধন কচলায় আর বীর্য বের করে ফলে এদের চেহারা রোগা হয়ে যায় তাই পরে যখন এরা মাছ মাংস খায় তখন এদের শরীরে পুষ্টি না পেয়ে ধোনে পুষ্টি সঞ্চারিত হয়, ফলে এদের ধোনগুলো মোটা আর লম্বা হয়ে যায়।

বিমলা দেবী হতভম্ব হয়ে ভজার হটকা ধোনটা দেখতে থাকেন। একটু পর মোতা শেষ করে ভজা লুঙ্গি উঠিয়ে পিছন ফেরে। এবার ভজার অবাক হওয়ার পালা। অতবড় শরীরটায় শুধু একটা সায়া চড়িয়ে বিমলা দেবী দাড়িয়ে আছেন। এতক্ষণ বিমলা দেবী ভজার ধোনটা দেখছিলেন, ওনার সারা শরীরে একটা কাম উত্তেজনার সৃষ্টি হয়েছে, ভজা ঘুরে তাকাতেই উনি কোন কথা না বলে সোজা বাথরুমে ঢুকে গেলেন।



বিমলা দেবী যখন বাথরুমে ঢুকছিলেন ভজা তখন পিছন থেকে ওনাকে দেখছিল, একটা সায়া কোনরকমে বুকে চেপে ধরে রেখেছিলেন বিমলা দেবী, বিশাল বড় আর লম্বা দুটো বাহু, বিশাল উদোল পিঠ আর লম্বা লম্বা গোদা গোদা দুটো পা, আর সামনে দুটো ফোলা ফোলা লাউ। ভজার ধোনটা ঝটকা মেরে উঠছিল এই বিশালকায় মাদী হাতিকে দেখে। এই বিশাল আকারের মাদী হাতির সামনে ভজাকে এক ছোট্ট রোগা মদ্দা কুত্তার মতো মনে হচ্ছিল।



ভজা সব কাজ ভুলে ওখানেই দাড়িয়ে ছিল বিমলা দেবী যখন বাথরুম থেকে বের হয়ে আসবেন তখন দেখবে বলে। কিন্তু ভজা ভাবল এইভাবে দাড়িয়ে থাকলে গিন্নিমা বাইরে বেরিয়ে বকাবকি করতে পারেন, ওনার যা রাগী মেজাজ আর যেভাবে বাড়ির সবাইকে বকাবকি করেন। সঙ্গে সঙ্গে ভজার মাথায় একটা বুদ্ধি এল। ভজা লুঙ্গি খুলে ঘর থেকে গামছা পরে আবার বাথরুমের সামনে এসে দাঁড়ালো। একটু পরেই বিমলা দেবী বেরিয়ে এলেন আর দেখলেন ভজা ফ্যালফ্যাল করে ওনার দিকে তাকিয়ে আছে। বিমলা দেবীর শরীরে আবার সেই কাম উত্তেজনা ছড়াল। ভজার চোখের দিকে না তাকিয়ে বিমলা দেবী চান করার চাতালের দিকে এগিয়ে যেতে লাগলেন, এদিকে ভজা সাফাই পেশ করার মত বলে উঠল...

ভজা -- "খুব জোরে পেয়ে গেসে গো গিন্নিমা।"

বিমলা দেবী -- "হুম, যা সেরে নে সকাল সকাল।"

বিমলা দেবী অবাক হয়ে গেলেন যে ওনার সাথে কথা বলার সময় ভজা নিজের ধোনটা বাঁ হাতে কচলাতে কচলাতে

বাথরুমের দিকে এগোচ্ছে। ভজার এই বদকাম দেখে বিমলা দেবী প্রচন্ড রেগে গেলেন আর ভজাকে খুব করে বকতে যাবেন কিন্তু হঠাৎই থেমে গেলেন, কি যেন ভিতর থেকে ওনাকে বাধা দিচ্ছে। ভজা বাথরুমে ঢুকে গেল। ভজার এই দোষ, কোন ডবকা মহিলা দেখলে ভজার আর নিজের ওপর কোন নিয়ন্ত্রন থাকে না, তখন ও চোদনের জ্বালায় কি করে বসে কিছু ঠিক থাকে না। আর বিমলা দেবীর মত বিশাল শরীরের মহিলা তো কমই দেখতে পাওয়া যায়।

ভজা ঠিক করল বাইরে বেরিয়ে গিন্নিমার চান দেখবে আর পারলে একসাথে চান করবে। এইরকম ভেবে কাজ সেরে ভজা বেরোলো কিন্তু বিমলা দেবীকে দেখতে পেল না, সঙ্গে সঙ্গে নীচ থেকে বড় বউদির গলার আওয়াজ পেল...

বড় বউদি -- "ভজা, আরে এই ভজা, বলি সকালের সব কাজ পড়ে রয়েছে, তুই কি এখনো ঘুমোচ্ছিস না কি রে হতসসারা!"

ভজা (ছাদের ধারে এসে )-- "যাই গো বড় বউদি।"

হতাশ হয়ে ভজা গা ধুয়ে নীচে নেমে গেল, বিমলা দেবীর চান ওর দেখা হল না।



ভজার একটা অভ্যাস আছে, দু তিন দিন পরই ভজা যেখানেই কাজে থাকুক না কেন সেখানে নিজের ঘরে উলঙ্গ হয়ে বিছানায় দুটো বালিশের মাঝখানে ওর মায়ের পুরোনো সায়াটা রেখে সেই সায়ার মধ্যে নিজের ধোনটা গুঁজে শুয়ে শুয়ে বালিশের মাঝখানে ধনটা ঘষে, অনেকটা মহিলাদের গুদের মত মনে হয়, শুয়ে শুয়ে মনে মনে যে মহিলাকে খুশি চোদে। আজ ভজা ঠিক করেছিল বিমলা দেবীকে মনে মনে চুদবে, সেইমত তাড়াতাড়ি যাবতীয় কাজ সেরে দুপুরের খাওয়া শেষ করে সবাই যখন যে যার ঘরে ঘুমোতে চলে গেল তখন ভজাও নিজের ঘরে চলে এল। কিন্তু উলঙ্গ হওয়ার আগে দরজাটা লাগাতে গিয়ে ভজা খেয়াল করল ছিটকিনিটা তো ঠিকমতো লাগছে না, খুবই আল্গা হয়ে আটকে আছে, বাইরে থেকে কেউ অল্প ধাক্কা দিলেই খুলে যাবে। গতকাল রাতে তো আর গরমে দরজা দেয়নি তাই এই ব্যাপারটাও খেয়াল করেনি। কিন্তু এখন একবার না বালিশ চুদলে যে ওর বিচি দুটো বীর্য জমে ফেটে যাবে কারণ আজ চারদিন হয়ে গেল ও বীর্য ঝরায় নি।

ভজা ভাবল এই দুপুর বেলা সবাই ঘুমোচ্ছে, গিন্নিমাও তো ছাদের ঢোকার গিরিলের দরজাটা লাগিয়ে নিজের ঘরে ঘুমোচ্ছেন, তাহলে অসুবিধা কোথায়। ভজা দরজাটা কোন মতে লাগিয়ে বিছানা পাতলো, তারপর বালিশ দুটোর মাঝখানে নিজের পুঁটলি থেকে মায়ের একটা সায়া বের করে রাখল, তারপর সায়ার মধ্যে ধোনটা গুঁজে শুয়ে শুয়ে ঘষতে শুরু করল ধোনটা, কিছুক্ষণের মধ্যেই ধোনটা ফুলে বালিশে যাতায়াত শুরু করল। ভজা মনে মনে বিমলা দেবীর উদোল শরীরটার কথা চিন্তা করতে লাগল।

এমন সময়ে হঠাৎই দরজায় ঠক করে আওয়াজ হল, ভজা সঙ্গে সঙ্গে পড়ি মরি করে হাতের সামনে থাকা নিজের প্যান্টটা নিয়ে পোঁদটা ঢাকল। ঠিক তখনই ঘরে বিমলা দেবী ঢুকে এলেন।

বিমলা দেবী -- "ভজা এই দুপুরেও মশা কামড়াতে পারে...."

কথাটা বলার মাঝখানেই থেমে গেলেন বিমলা দেবী ভজার অবস্থা দেখে। ভজা প্রায় উলঙ্গ, ওর পোঁদের ওপর একটা প্যান্ট চাপানো কিন্তু তাও ওর পোঁদের কিছুটা অংশ দেখা যাচ্ছে। আর বালিশ দুটো ভজা মাথায় না দিয়ে ধোনের কাছে চেপে শুয়ে আছে কেন, আর বালিশ দুটোর মাঝখানে ওটা কি কাপড়। এইসব ভাবতে ভাবতে হঠাৎই বিমলা দেবী বুঝতে পারলেন ভজা কি করছে। ওনার শরীরে আবার সেই অনেক বছরের চেপে রাখা কাম উত্তেজনা ছড়িয়ে পড়ল।

বিমলা দেবী কি করবেন বুঝে উঠতে পারলেন না। ভজাকে কি বলবেন, কি করবেন। এই ভ্যাবা চ্যাকা অবস্থায় হঠাৎই উনি বললেন -- "ভজা আমার ঘরে আয় একবার..."

বিমলা দেবী ভেবে ছিলেন রাতে শুতে যাবার আগে ভজাকে ডাকবেন আর পা দুটো টেপাবেন কিন্তু ভজাকে ওই অবস্থায় দেখে উনি ভজাকে এখনি ডেকে ফেলেছেন, যাইহোক বিমলা দেবী নিজের ঘরে ভজার জন্য অপেক্ষা করতে লাগলেন। এদিকে ভজা ভেবেছিল আরাম করে একটু বালিশে চুদবে কিন্তু না। হতাশ হয়ে ভজা লুঙ্গিটা পরল আর একটু ভয়ে ভয়ে বিমলা দেবীর ঘরের দিকে এগোতে লাগল, ভজা ভাবছিল গিন্নিমা আমাকে ওইভাবে দেখে কি মনে করেসেন, আমাকে কি বকার জন্য ডাকলেন, এইসব ভাবতে ভাবতে ভজা বিমলা দেবীর ঘরের সামনে এসে দাঁড়ালো।

ভজা -- "গিন্নিমা ভেতরে আসব?"

বিমলা দেবী -- "আয়..."

ভজা ভেতরে ঢুকে আবার চমকে উঠল। ওর ঘরে ডাকতে আসার সময় গিন্নিমা যে শাড়িটা পরেছিলেন সেটা খুলে নিয়েছেন গরমে। বিছানায় পা ঝুলিয়ে বসে আছেন বিমলা দেবী, কোমরে সায়ার দড়িটা খুবই ঢিলে করে বাঁধা। সায়ার দড়ির গিঁট দেওয়ার জায়গাটায় বড় করে V আকারের কাটাটা পুরোটাই হা হয়ে খুলে আছে, ফর্সা থাইয়ের অনেকটাই দেখা যাচ্ছে। পুরোনো কমলা রঙের সুতির বড় গলার ব্লাউজটার চারটে হূকের মধ্যে ওপরের তিনটে হূকই ছেঁড়া, নীচের একটা মাত্র হূকে কোনরকমে ওই বিশাল ফোলা ফোলা লাউয়ের মত দুদুগুলো আটকে আছে। ফলে ওনার দুদুগুলোর প্রায় পুরোটাই উদোল হয়ে আছে।

বিমলা দেবীর এই মাদী শরীর দেখে ভজার অবস্থা খারাপ হয়ে গেল, আবার নিজের ওপর থেকে ওর নিয়ন্ত্রণ চলে যাচ্ছে, কি যে করে বসে কিছু ঠিক নেই। এদিকে ভজাকে ফ্যালফ্যাল করে ওনার শরীরটাকে চোখ দিয়ে গিলে খেতে দেখে বিমলা দেবীর গুদটা আজ অনেকদিন পর কিলবিলিয়ে উঠল।

বিমলা দেবী -- "এদিকে আয় আমার পা দুটো বড় যনতন্না করসে রে ভজা, একটু ভালো করে টিপে দে।"

ভজা -- "এই দিসসি গিন্নিমা।"

ভজা বিমলা দেবীর পায়ের কাছে ঘরের মেঝেতে বসে পড়ল।

বিমলা দেবী -- "তোর এখানে কোন অসুবিধা হসসে না তো ভজা?"

কথাটা বলতে বলতেই বিমলা দেবী ডান হাত উঁচু করে বাঁ হাতটা ব্লাউজের মধ্যে ঢুকিয়ে ডান বগল আর ডান দুদুটা চুলকোতে লাগলেন। ঘামে বগলের জায়গাগুলো ব্লাউজটা ভিজে উৎকট গন্ধ বেরোচ্ছে, গিন্নিমার এই পাগল করা রূপ দেখে ভজার ধোনটা চগবগিয়ে উঠল।

ভজা -- "না গিন্নিমা তবে রাতের বেলা মশার ধূপ জ্বালানোর পরেও মশা কামড়ায়, ঠিক মত ঘুমোতে পারি না।"

বিমলা দেবী -- "তোর জন্য মশারীর ব্যবস্থা করতে হবে দেখসি।"

ভজা -- "হ গিন্নিমা তাইলে বড় ভাল হয়।"

শেষের কথাগুলো বলতে বলতে ভজা বিমলা দেবীর মুখের দিকে তাকিয়ে থাকার বদলে দুদুর দিকে তাকায়।

বিমলা দেবী আরেকটু উত্তেজিত হয়ে ওঠেন। ভজা এবার পা টিপছে আর বারবার মুখ তুলে বিমলা দেবীর দুদু দেখছে। দুদুগুলোর মাঝ বরাবর যে খাঁজ সেই খাঁজের ঠিক ওপরে সোজাসুজি বিমলা দেবীর মুখের সঙ্গে মাঝে মাঝে চোখাচোখি হচ্ছে ভজার। ভজা চোখ নামিয়ে নিচ্ছে কিন্তু চোদন জ্বালা বড় জ্বালা, ভজা আবার মুখ তুলে দুদু দেখছে ফ্যালফ্যাল করে।

ভজা যতই ওনার দুদুগুলোর দিকে তাকায় ততই বিমলা দেবীর গুদটা কিলবিলিয়ে ওঠে। কথাবার্তার মধ্যে হঠাৎই বিমলা দেবী বুক চিতিয়ে প্রথমে নিজের পেটের কাছে একটু হাত বোলান তারপর দুটো হাত জড়ো করে শেষ ব্লাউজের হূকটাও খুলে দেন, কিন্তু ব্লাউজের কাপ গুলো দুদুগুলোর ওপরেই রেখে দেন...

বিমলা দেবী -- "উফ! যা গরম পরেসে..."

ভজার দমবন্ধ হয়ে আসে এই দৃশ্য দেখে। ব্লাউজটার সব হূক খোলা তাই দুদুগুলো আরও একটু ঢিলা হয়ে ঝুলতে থাকে, একটু নড়াচড়া করলেই উদোল দুদুগুলো দেখা যাবে, ভজা আর সহ্য করতে পারে না, খালি বারবার দুদুগুলোর দিকে তাকিয়ে পা টিপতে থাকে জোরে জোরে। বিমলা দেবী এবার বলেন...

বিমলা দেবী -- "সার এবার পাটা, হয়েসে কিসুটা, আবার পরে ডাকব তোরে।"

কথাটা বলেই বিমলা দেবী উঠে দাড়িয়ে পড়েন। উঠে দাঁড়ানোর সময় ব্লাউজের কাপ গুলো সরে গিয়ে পুরো দুদুগুলোই কয়েক মুহূর্তের জন্য উদোল হয়ে পড়ে, ভজা চোখে যেন সর্ষে ফুল দেখে। এত বড় দুদু দেখে ভজার ধোনটা ঝটকা মারতে থাকে চোদার জন্য। বিমলা দেবী ঘরের আলনার কাছে চলে যান, ওনার দুদুগুলো আবার ঢাকা পড়ে গেছে।

বিমলা দেবী -- "এবার যা, গিয়ে একটু বিসরাম কর।"

ভজার যাওয়ার কোন ইচ্ছাই ছিল না, কিন্তু গিন্নিমার হুকুম যখন তখন তামিল তো করতেই হবে। ভজা অপেক্ষা করতে লাগল কখন গিন্নিমা ডাকেন।

রাতে সব কাজ সেরে খেয়ে ছাদে আসতেই বিমলা দেবী ছাদে ঢোকার গিরিলের দরজাটা লাগিয়ে দিলেন।

তারপর নিজের ঘরে গিয়ে বিছানা করতে লাগলেন, এদিকে ভজাও নিজের বিছানা করতে লাগল। জামা প্যান্ট খুলে পুরোনো লুঙ্গিটা পরলো, শুতে যাবে তখনই দরজায় টক করে আওয়াজ করে বিমলা দেবী ঢুকলেন।

বিমলা দেবী -- "পা দুটো আবার যনতন্না করসে রে ভজা, একটু টিপে দিবি আয়।"

ভজা -- "যাসসি গিন্নিমা..."

বিমলা দেবী নিজের ঘরে চলে গেলেন, দুপুরে বালিশে চোদা হয়নি, তাই ভজা ভেবেছিল এখন শোয়ার আগে মায়ের সায়ায় ধোন ঢুকিয়ে চুদতে চুদতে ঘুমিয়ে পড়বে, কিন্তু বিমলা দেবীর ডাকে তা হল না ভজার। যেটা হল ভজার, গিন্নিমার ঘরে যেতে হবে এই রাতে এটা ভেবেই ও বালিশে চোদার দুঃখ ভুলে গেল। লুঙ্গিটা ঠিক করে বেঁধে ভজা বিমলা দেবীর ঘরে গেল। এদিকে যবে থেকে বিমলা দেবী ভজার ওই জোড়া সিঙ্গাপুরী কলার মতো লম্বা আর মোটা ধোনটা দেখেছেন তবে থেকেই গরম হয়ে আছেন। উনি লক্ষ্য করেছেন যে ওনার স্বামী মারা যাওয়ার পর থেকে চোদন বন্ধ হয়ে যাওয়ার জন্য উনি সবসময় রেগে থাকতেন, সবাইকে তাই বকাবকি করতেন। কিন্তু এই কদিন ভজা আসার পর থেকেই উনি যেন মনে এক অজানা আনন্দের অনুভব করছেন।

বিমলা দেবী এরকম নিজের খেয়ালে ছিলেন, হঠাৎই দরজার বাইরে ভজার আওয়াজ পেলেন।

ভজা -- "আসব গিন্নিমা?"

বিমলা দেবী -- "আয়... "

ভজা ভিতরে ঢুকল, কিন্তু ভিতরে ঢুকে ভজা হতাশ হল, শাড়ি, ব্লাউজ, সায়া সবই পরে আছেন বিমলা দেবী। তাহলে কি আজ এই সারাদিন ঘরের কাজের খাটনির পর আবার গিন্নিমার পা টিপে দিতে হবে নিজের ঘুমের বারোটা বাজিয়ে, আর বদলে কিছুই লাভ হবে না। ভজা যখন এরকম ভাবছে তখন বিমলা দেবী বলে উঠলেন...

বিমলা দেবী -- "ওখানে দাঁড়িয়ে থাকে আসিস কেন, এখানে বিসানায় এসে বস।"

ভজা বিছানার দিকে এগিয়ে যেতে লাগল। বিমলা দেবী বিছানা থেকে উঠে বললেন...

বিমলা দেবী -- "তুই বস, আমি দেখি ছাদের দরজাটা লাগিয়ে এসেসি কিনা।"

ভজা -- "আমাকে বলেন না গিন্নিমা, আমি লাগিয়ে দিসসি।"

বিমলা দেবী -- "না আমি লাগাব।"

বলে বিমলা দেবী ঘরের বাইরে চলে গেলেন আর একটু পরেই আবার ফিরে এলেন। ভজা ততক্ষণে বিছানার ওপর বসে পড়েছে।

ঘরে এসে বিমলা দেবী ঘরের জানালাটা খুলে দিলেন, দরজাটাও খোলাই রইল। ছাদের ঢোকার গিরিলের দরজাটার তালার চাবি বিমলা দেবীর কাছেই থাকে, তাই কেউ ওনার ঘরে আসতে পারবে না, আর আশেপাশে কোন দোতলা বাড়ি নেই, তাই ছাদের ঘরে কি হচ্ছে সেটা কেউ দেখতে পারবে না।

বিমলা দেবী -- "তোর ঘুম পাসসে না তো ভজা?"

ভজা -- "না গিন্নিমা আপনাকে টিপে তারপরই আমি ঘুমোতে যাবো।"

বিমলা দেবী -- "ভালো করে কিন্তু টিপতে হবে তোরে?"

কথাটা বলতে বলতেই বিমলা দেবী শাড়িটা খুলতে লাগলেন। ভজার থেকে কয়েক হাত দূরে ঘরের মধ্যে একদম ভজার মুখোমুখি দাঁড়িয়ে আছেন বিমলা দেবী। বিমলা দেবীকে শাড়ি খুলতে দেখেই ভজার ধোনটা ঝটকা মেরে উঠল।

বিমলা দেবী -- "যা গরম পরেসে রে না ভজা, আর পারি না।"

ভজা -- "হ গিন্নিমা খুব গরম পরসে।"

বিমলা দেবী কথা বলতে বলতে এবার ব্লাউজের একদম ওপরের হূকটা থেকে ব্লাউজ খোলা শুরু করলেন, ভজার গলা শুকিয়ে গেল, পুরো সামনে মুখোমুখি দাঁড়িয়ে গিন্নিমা ব্লাউজ খুলছেন, ভজার ধোনটা পুরো ফুলে উঠেছে। একটা একটা করে হূক খুলছেন বিমলা দেবী আর পুরো দুদুগুলো থলথল করে দুলে উঠছে। সবকটা হূক খুলে ঠিক শেষের হূকটা খোলার আগে হূকটার মধ্যে দুহাত রেখে বিমলা দেবী ভজার দিকে তাকিয়ে বললেন...

বিমলা দেবী -- "এই গরমে পুরো শরীরটা গরম হয়ে থাকে রে ভজা!"

ভজা কি বলবে এত বিশাল মাদি হাতির শরীরটা ধীরে ধীরে উদোল হচ্ছে এই দেখে ভজার গলা শুকিয়ে কাঠ। ভজা কোনরকমে উত্তর দিল...

ভজা -- "হ গিন্নিমা!"

বিমলা দেবী এবার শেষ হূকটাও খুলে ফেললেন, কিন্তু ব্লাউজের কাপ গুলো দুদুগুলোর ওপরেই রেখে দিলেন।

বিমলা দেবী -- "তোর গরম লাগলে কি করিস ভজা?"

ভজা -- "মায়ের সায়াটা নিয়ে লাগাই..."

ভজা বিমলা দেবীর আচরন দেখে এতটাই গরম হয়ে গেছিল যে ওর নিজের কথার ওপর নিয়ন্ত্রণ ছিল না, হঠাৎই ও বুঝতে পারল একটু ভুল বলে ফেলেছে!

ভজা -- "আজ্ঞে গিন্নিমা, মায়ের সায়াটা মুখে লাগিয়ে মুখের ঘাম মুছি, তাতেই আমার সব গরম চলে যায়।

ভজা যতই ঢাকার চেষ্টা করুক বিমলা দেবী ঠিকই বুঝতে পারলেন যে ওই দিন বালিশের মাঝখানে যে কাপড়টার মধ্যে ভজা নিজের ধোনটা ঢুকিয়ে রেখেছিল ওইটা ওর মায়ের সায়া। এটা বুঝতে পেরে বিমলা দেবীর শরীর আরও চোদন গরম হয়ে উঠল।

বিমলা দেবী এবার ভজার দিকে পিছন ফিরলেন, ঘরের হালকা পাওয়ারের বাল্বে চারিদিকে হলুদ রঙের আলো।বিমলা দেবী এবার খুব ধীরে ধীরে নিজের ব্লাউজটা খুলতে শুরু করলেন, খুব ধীরে ধীরে ব্লাউজটা টেনে খুলে নিলেন শরীর থেকে। ভজার এদিকে দমবন্ধ হয়ে এল প্রায় বিমলা দেবীর বিশাল ফর্সা উদোল পিঠ দেখে, পিঠের পাশ দিয়ে ওনার ফোলা দুদুগুলোর কিছুটা করে অংশ দেখা যাচ্ছে। ভজার পুরো শরীর চোদনগরম হয়ে ক্ষেপে উঠেছে, ও এখন হড়বড় করছে চোদার জন্য। কিন্ত এত বড় বিশালদেহী মাদি হাতিকে ওর মতো ছোট খাটো চেহারার কুত্তা কিভাবে রামচোদন দেবে তা ভাবতেই ভজা একটু ঘাবড়ে গেল।

বিমলা দেবী এবার সায়ার দড়িটা খুললেন আর বুকের কাছে উঠিয়ে হাত দিয়ে চেপে ধরলেন কিন্তু সায়াটা বুকে বাঁধলেন না। এর ফলে বিমলা দেবীর দুদুগুলো সায়াতে কোনরকমে ঢাকলেও পিঠটা পুরো উদোলই হয়ে রইল। সায়াটা গুদটাকে কোনরকমে ঢেকেছে, ফোলা ফোলা গোদা গোদা ফর্সা থাইগুলো উদোল দেখে ভজার ধোনটা চগবগিয়ে ঝটকা মেরে মেরে নাচতে শুরু করল। এর পর বিমলা দেবী ভজার দিকে ফিরে ধীরে ধীরে বিছানায় উঠে এলেন আর পা দুটো ছড়িয়ে চিৎ হয়ে শুয়ে পড়লেন।

বিমলা দেবী -- "ভজা পা দুটো এবার একটু ভালো করে টিপে দে।"

ভজা -- "হ গিন্নিমা দেই।"

ভজা বিমলা দেবীর পায়ের কাছে বসে পাগুলো টিপতে লাগলো, টেপার সময় মাঝে মাঝেই এমন হচ্ছে যে বিমলা দেবীর পায়ের গোড়ালিটা আর কখনও পায়ের তলাটা ভজার ধোনের ওপর ঘষা লাগছে, বিমলা দেবী আর ভজা দুজনেই এটা বুঝতে পারল আর দুজনেই এতে খুব গরম হয়ে উঠল। হঠাৎই ভজা বিমলা দেবীর পায়ের তলায় ধোনটা ঠেকিয়ে রাখল, পা টেপা থামিয়ে দিল, আর বলল...

ভজা -- "গিন্নিমা আমার রাতের মশারীর কোন ব্যবস্থা করলেন?"

বিমলা দেবী -- "ও যাহ একদম ভুলে গেসি রে ভজা।"

ভজা -- "তাইলে কি হবে গিন্নিমা?"

বলেই বিমলা দেবীর পায়ের তলায় ধোনটায় চাপ দিয়ে একটা ঝটকা মারল, এর ফলে ধোনটা পায়ের তলার অংশে ওপর নীচ একটু ঘষা খেল। বিমলা দেবী ভজার এই বদ আচরণে একটু কেঁপে উঠলেন, ওনার শরীর উত্তেজিত করে দিচ্ছে এই পুঁচকি ছেলেটা।

বিমলা দেবী -- "ভাবসি কি করা যায়।"

ভজা -- "আপনি তো রাতে মশারি টাঙিয়ে ঘুমান, তাই না গিন্নিমা?"

বিমলা দেবী -- "হ।"

ভজা -- "তাইলে এই খানেই বিসনার এক পাশে যদি জায়গা দেন আমারে....."

বলেই মুখটা কাঁচুমাচু করে তাকিয়ে রইল বিমলা দেবীর মুখের দিকে। বিমলা দেবী ভজার কথা শুনে গরম হয়ে গেলেন। সারারাত এক খাটে এই লম্বা কলার মতো ধোনওয়ালা ছেলের সাথে শোয়ার কথা শুনেই ওনার গুদটা কিলবিলিয়ে উঠল। বিমলা দেবী প্রচন্ড খুশি হয়ে উঠলেন কিন্তু ভজাকে সেটা বুঝতে দিলেন না। এই ছাদের ঘরে রাতের বেলা উনি গিরিলের দরজাটায় তালা দিয়ে দিলে আর কেউই আসতে পারে না তাহলে ভজা ওই ঘরে শুল না ওনার ঘরে কে দেখতে যাসসে। এইসব ভেবে বিমলা দেবী বললেন...

বিমলা দেবী -- "ঠিক আসে, যদ্দিন না তোর মশারীর ব্যবস্থা হসসে তদ্দিন তুই এইখানেই ঘুমা।"

ভজা -- "আপনার শরীরে অনেক দয়া গিন্নিমা।"

বিমলা দেবী -- "শরীরে অনেক ব্যাথাও আসে রে ভজা, ভালো করে টেপ।"

এই বলে বিমলা দেবী এবার উপুড় হয়ে শুলেন, হঠাৎই ভজাকে ওনার উদোল পিঠটা দেখানোর খুব ইচ্ছা হল।

বিমলা দেবী ঘুরে শুতেই ভজা দেখল ওনার বিশাল ফর্সা পিঠটা, পিঠের দুপাশ দিয়ে দুদুগুলো থেবড়ে বেরিয়ে এসেছে।

ভজা ওনার হাঁটুর নীচে পায়ের পিছনের দিকের মাংসল অংশটা জম্পেশ করে গায়ের জোরে টিপতে শুরু করল। আসলে গিন্নিমার ওই উদোল পিঠ আর ফোলা ফোলা দুদুগুলো দেখে ভজা উত্তেজিত হয়ে গেছিল।

বিমলা দেবী -- "আহ কি দারুন টিপছিস রে তুই ভজা!"

ভজা -- "হ গিন্নিমা..."

পা টিপতে টিপতে ভজা খেয়াল করল গিন্নিমার পিঠে একটা ছোট অংশে কয়েকটা ঘামাচির মতো কি যেন হয়েছে, বাকি পুরো পিঠটাই মসৃণ আর কোন ঘামাচি নেই।

ভজা -- "আপনার পিঠে তো ঘামাসি হসসে বলে মনে হয় গিন্নিমা।"

বিমলা দেবী -- "কোথায়?"

ভজা এবার হাত দিয়ে বিমলা দেবীর পিঠে হাত বুলিয়ে বলল...

ভজা -- "এই এইখানে গিন্নিমা।"

বিমলা দেবী -- "ও তাইলে পাউডার দিয়ে দিতে হবে।"

ভজা -- "না গিন্নিমা অমনটা করবেন না, পাউডার দিলে আরও ঘামাসি বাড়বে, আমার কাসে ঘামাসির ভালো ওষুধ আসে গিন্নিমা, বলেন তো লাগিয়ে দেই।"

বিমলা দেবী একটু অবাক হলেন!

বিমলা দেবী -- "তোর কাসে ওষুধ থাকলে যা নিয়ে এসে লাগিয়ে দে।"

ভজা -- "এখানেই আসে গিন্নিমা, লাগিয়ে দিসসি।"

এই বলে ভজা বিমলা দেবীর থাইয়ের দুপাশে দুটো হাঁটু মুড়ে বসে হাতের ওপর ভর রেখে বিমলা দেবীর উদোল পিঠের ওই অংশটা জিভ বের করে চাটতে শুরু করল। বিমলা দেবী চমকে উঠলেন ভজার এই কান্ড দেখে। ওনার সারা শরীর কেঁপে উঠল কাম উত্তেজনার আনন্দে। ভজা এদিকে ঠোঁট চেপে কখনও বিমলা দেবীর ওই চর্বি ভরা পিঠটা চেপে ধরে চুষছে তো কখনও জিভ দিয়ে লম্বা করে চেটে চেটে দিচ্ছে, বিমলা দেবী কেঁপে কেঁপে উঠছেন, ওনার গুদটা কিলবিলিয়ে উঠছে কাম উত্তেজনায়।
[+] 6 users Like Bimal57's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
বিমলা দেবীর পিঠের একটা অংশ ভজার লালায় ভর্তি হয়ে গেছে, বিমলা দেবীর শরীর চোদনগরম হয়ে গেছে। এই সময়ে বিমলা দেবীর মুত পেল।

বিমলা দেবী -- "ভজা তোর এই ওষুধে কাজ হবে তো?"

ভজা -- "দেখবেন গিন্নিমা আপনার ওই ঘামাসি খুব তাড়াতাড়ি সেরে যাবে।"

বিমলা দেবী -- "দেখি, একটু সর দেখি, একটু বাইরে যাবো।"

ভজা -- "এই রাতে কোথায় যাবেন গিন্নিমা?"

বিমলা দেবী -- "আমার একটু কাজ আসে, তুই ওঠ দেখি।"

ভজা বিমলা দেবীর শরীরের উপর থেকে উঠে বিছানায় বসে পড়ল। বিমলা দেবী সায়াটা বুকে চেপে ধরে ধীরে ধীরে দরজার দিকে গেলেন তারপর বাইরে চলে গেলেন। এত রাতে গিন্নিমার বাইরে কি কাজ দেখার জন্য ভজা বাইরে গেল, বাইরে বেরিয়ে ভজা ছাদের কলতলা থেকে ছরছর করে জলের আওয়াজ পেল, আরেকটু এগিয়ে যেতেই ভজার চক্ষু চড়কগাছ হয়ে গেল, বিমলা দেবী সায়াটা কোমরে তুলে চাতালে মুতছেন, ওনার বিশাল ধামসা পোঁদটা বেরিয়ে আছে, ভজার যেন নিজের ওপর কোন নিয়ন্ত্রন নেই, ওরও একটু মুত পেয়েছিল, ভজা নিজের সমস্ত কাণ্ডজ্ঞান হারিয়ে লুঙ্গির গিঁট খুলতে খুলতে এগিয়ে গেল, তারপর বিমলা দেবীর পাশে দাঁড়িয়ে চাতালের ওপর মুততে শুরু করল। ওর লম্বা কলার মতো ধোনটা ফুলে উঠেছিল। বিমলা দেবী ভজা এই হঠাত মুততে শুরু করায় একটু হকচকিয়ে গেলেন, কিন্তু চোখের এত সামনে ভজার ওই বিশাল মোটা ধোনটা দেখে উনিও কাম উত্তেজনায় বাস্তব জ্ঞান হারিয়ে ফেললেন।

দুজনেই মুতছে, মুততে মুততেই ভজা বিমলা দেবীর দিকে তাকিয়ে বলল...

ভজা -- "গিন্নিমা খুব জোরে পেয়ে গেসিল।"

বিমলা দেবী -- "হ মুত পেলে চেপে রাখতে নেই, ভালো করসিস।"

ভজা এতক্ষণ ডান হাত দিয়ে ধোনটা মুঠো করে মুতছিল, বিমলা দেবী ওর ধোনের দিকেই তাকিয়ে আছেন বুঝতে পেরে ভজা হাতটা সরিয়ে পুরো ধোনটা বিমলা দেবীর দেখার জন্য উন্মুক্ত করে দিল, আর মুততে মুততে ধোনটায় চাপ দিয়ে ধোনটা উপর নীচে নাচাতে লাগল, বিমলা দেবীর অবস্থা খারাপ হয়ে গেল ভজার ধোনের নাচন দেখে।

মোতা শেষ হয়ে গেছে দুজনারই, কিন্তু কেউই উঠে আসতে চাইছে না, দুজনেই কথা বলে চলেছে, ভজা কথা বলতে বলতে বিমলা দেবীর পোঁদ দেখছে আর বিমলা দেবী ভজার ধোনটা।

আজকে রাতে ঘুটঘুটে অন্ধকার নেই, অর্ধেক চাঁদের আলোতে ছাদে হালকা আলো আছে, কিছুক্ষণ পর বিমলা দেবী উঠলেন, ভজাও মোতা শেষ করে লুঙ্গির গিঁট বাঁধতে শুরু করল।

বিমলা দেবী -- "তুই যা বিসানায়, আমি আসসি।"

ভজা -- "তাড়াতাড়ি আসেন গিন্নিমা।"

বিমলা দেবী -- "হ..."

ভজা বিমলা দেবীর দিকে পিছন ফিরে কয়েক পা এগিয়েছে, এমন সময়ে পিছনে চাতালে জল ঢালার আওয়াজ পেল, ভজার হঠাত ইচ্ছা হল ঘুরে তাকানোর, ভজা বিমলা দেবীর দিকে পিছন ফিরল, ভজা হঠাত পিছন ফেরায় বিমলা দেবী হঠাত জল ঢালা থামিয়ে দিলেন, ভজা যাচ্ছে না, তাকিয়ে আছে বিমলা দেবীর দিকে, হঠাৎই বিমলা দেবীর কি হল কে জানে, উনি ভজার দিকে ফ্যালফ্যাল করে তাকিয়ে থাকতে থাকতে নিজের সায়াটা দুহাতে ধরে ধীরে ধীরে মাথা থেকে গলিয়ে খুলে ফেললেন, সম্পূর্ণ উলঙ্গ হলেন উনি ভজার সামনে। ভজা যেন আর এইজগতে নেই। বিমলা দেবীর থেকে মাত্র কয়েক হাত দূরে দাঁড়িয়ে আছে ও, আর ওর সামনে পুরো উদোল বিমলা দেবী, বিশালকায় এক মাদি হাতি এই চাঁদের আলোতে ফর্সা বিশাল শরীর, দুটো লম্বাটে ফোলা ফোলা লাউয়ের মত দুদুগুলো ঝুলছে, লম্বাটে আর ফোলা ফোলা হাত পা, কিছুটা চর্বি জমে থাকা পেট আর বিশাল বড় একটা গুদ, ভজা যেন অজ্ঞান হয়ে যাবে এত বিশাল দেহী বিমলা দেবীকে দেখে।

উলঙ্গ হয়ে বিমলা দেবী নিজেই খেয়াল করলেন ওনার গুদটা যেন কিছু একটা গিলে খেতে চাইছে, এখুনি একটা লম্বা মোটা ধোন যদি ওনার গুদে ঢুকে যায় তাহলে খুব আরাম হয়, বিমলা দেবী এমনটা ভাবছেন এমন সময়ে হঠাৎই ভজা নিজের লুঙ্গিটা টান দিয়ে খুলে ফেলল, ওর ধোনটা পুরো ফুলে কলা হয়ে আকাশের দিকে হোঁচ হয়ে উঁচিয়ে আছে, বিমলা দেবী আর ভজা দুজনেরই নিশ্বাস-প্রশ্বাসের গতি বেড়ে গেছে, বিমলা দেবী এক দৃষ্টিতে তাকিয়ে আছেন ভজার দিকে, একবার ওর মুখ দেখছেন তো একবার ওর ধোন, ওদিকে ভজাও একবার বিমলা দেবীর মুখের দিকে তাকাচ্ছে তো আর একবার ওনার গুদের দিকে।

এই অবস্থায় হঠাৎই ভজা বিমলা দেবীর দিকে দৌড়তে শুরু করল। এর ফলে ওর ধোনটা ওপর নীচে নাচতে নাচতে বিমলা দেবীর দিকে এগিয়ে আসতে লাগলো। বিমলা দেবী এক মুহূর্তের জন্য ভেবাচেকা খেয়ে দাড়িয়ে রইলেন। ভজা বিমলা দেবীর কাছে এসেই বিমলা দেবীকে মুখোমুখি জাপ্টে ধরে ওনার ফোলা ফোলা লাউগুলোকে মুখ দিয়ে খাবলে ধরে চুষতে আর চাটতে শুরু করে দিল। 

ভজার উচ্চতা কম হওয়ার কারণে ওর মাথাটা বিমলা দেবীর গলার একটু নীচ পর্যন্তই পৌঁছাচ্ছিল, বিমলা দেবী ভজার এই হঠাত জাপ্টে ধরায় খুব উত্তেজিত হয়ে উঠলেন, ভজা ওনার দুদুগুলো বোঁটা সমেত অনেকটা মুখে পুরে চুষছে, একই সঙ্গে আরেকটা কাজ হচ্ছে, ভজার লম্বা কলাটা বিমলা দেবীর গুদের ঠিক নীচে ওনার থাইয়ের মাঝে গুঁতো মারছে। বিমলা দেবী ফোঁস ফোঁস করে নিশ্বাস ছাড়ছেন, উনি আর থাকতে পারলেন না, নিজের শরীরটা বেঁকিয়ে নীচু করে গুদটা ঠেলে সামনের দিকে এগিয়ে দিয়ে ভজার ধোনের ঠিক সমান উচ্চতায় আনলেন, এর ফলে ভজার ধোনটা ওনার গুদে ঘষা খেতে লাগল, ভজা স্বভাব বশত ধোনটা আগু পিছু করে ঠাপ দিতে লাগল, কিন্তু মোটা কলাটা বিমলা দেবীর গুদে শুধু ঘষা খাচ্ছে ভিতরে ঢুকছে না, কিন্তু এই ঘষাতেই বিমলা দেবী প্রচন্ড আরাম পেলেন, উনিও নিজের গুদটা আগু পিছু করে ভজার ধোনে ঘষতে লাগলেন, ভজা দুহাত দিয়ে বিমলা দেবীর উদোল পিঠটা জড়িয়ে ধরে আছে, তার সঙ্গে ফোলা দুদুগুলো চুষছে আর একই সঙ্গে বিমলা দেবীর গুদে ধোন ঘষছে, ওদিকে বিমলা দেবী ভজার মাথায় হাত বোলাতে বোলাতে নিজের শরীর বেঁকিয়ে নীচু করে দাঁড়িয়ে দাঁড়িয়ে ভজার ধোনে নিজের বিশাল পাকা গুদটা ঘষছেন। ধোনটা মাঝে মাঝে দুই মোটা থাইয়ের মাঝখানে গুদে ঘষা লেগে আটকে যাচ্ছে। ভজা অবাক হয়ে যাচ্ছে বিমলা দেবীর গুদের গরমি দেখে। গুদটা থেকে যেন গরম ভাপ উঠে ওর ধোনটা গরম করে দিচ্ছে, সেই সঙ্গে ভজা বুঝতে পারছে ও যত জোরে না বিমলা দেবীর গুদে ধোনটা ঘষছে তার চেয়ে অনেক জোরে বিমলা দেবী ওর ধোনে নিজের গুদটা ঘষছেন। ভজা টের পেল বিমলা দেবীর গুদ থেকে রস বেরোতে শুরু করেছে কারণ ওর ধোনের মুন্ডিটা কেমন ভেজা ভেজা লাগছে, একটু পরেই ভজা আরও টের পেল যে বিমলা দেবীর গুদ থেকে রস বেরিয়ে ওনার থাই বেয়ে পড়ছে কারন ওনার থাইয়ের সাথে ভজার থাইটাও ঘষা খাচ্ছে আর ভজা বুঝতে পারছে ওর থাইটা ভিজে ভিজে যাচ্ছে। ভজা আর থাকতে পারল না, সঙ্গে সঙ্গে হাঁটু মুড়ে নীচে বসে বিমলা দেবীর বিশাল গুদে মুখ চেপে ধরল, আর জিভ বের করে গুদটা চাটতে আর চুষতে লাগলো।

বিমলা দেবীর মাংসল থাইগুলোও মুখ দিয়ে খাবলে ধরে চুষতে শুরু করল, আবার গুদটা কিছুক্ষন চুষে উঠে দাড়িয়ে আবার বিমলা দেবীর গুদে ধোন ঠেকিয়ে ওনার দুদুগুলো চুষতে শুরু করল, ভজা গুদে ধোনটা ঠেকাতে না ঠেকাতেই বিমলা দেবী ধোনে নিজের গুদটা চেপে চেপে ঘষতে শুরু করলেন।

ভজার যেন কোন খেয়াল নেই, পাগলের মতো টেনে টেনে বাছুর যেমন মা গরুর দুধ চোষে তেমন চুষে চলেছে, সঙ্গে ধোনটা ওপর নীচে বিমলা দেবীর গুদে ঘষছে, অবশ্য ওকে বেশি কিছু করতে হচ্ছে না, বিমলা দেবী নিজেই ভজার লম্বা কলাটা নিজের গুদের ওপর নীচে ঘষে চলেছেন কোমর বেঁকিয়ে বেঁকিয়ে, একটু পরে ভজা এমনভাবে বিমলা দেবীর গুদে ধোনের গুঁতো মারা শুরু করল যে বিমলা দেবী এক জায়গাতে দাড়িয়ে থাকতে পারলেন না, ভারসাম্য বজায় রাখতে গিয়ে একটু পিছিয়ে গেলেন, ভজাও ওনাকে জাপ্টে ধরে গুদে ধোনের গুঁতো মারতে মারতে এগিয়ে গেল, ছাদের পাঁচিলে বিমলা দেবীর থাইয়ের পিছনের অংশটা ঠেকে গেল, ভজাও বিমলা দেবীর শরীরের সঙ্গে লেপ্টে আছে, কিন্তু এবার বিমলা দেবী খেয়াল করলেন উনি আর ভজা ছাদের এমন জায়গায় চলে এসেছেন যেখানটা ছাদের গিরিলের দরজার কাছ থেকে দেখা যায়, যদি কেউ এইসময় গিরিলের দরজাটার কাছে আসে তাহলে ওদের দেখে ফেলতে পারে, যদিও সে সম্ভাবনা খুবই কম কারণ এত রাতে ছাদে কেউ আসে না, তবুও বিমলা দেবী সাবধানতা রাখার জন্য বললেন...

বিমলা দেবী -- "ভজা ঘরে সল, এখানে কেউ দেখে নিতে পারে!"

কিন্তু ভজা এদিকে বিমলা দেবীর লাউগুলো চোষায় এতটাই উন্মত্ত যে কোন কানই দিল না বিমলা দেবীর কথায়, পাগলের মতো বিমলা দেবীর লাউগুলোকে টেনে টেনে চুষছে আর ওনার গুদে ধোন ঘষছে, বিমলা দেবীরও এত আরাম হচ্ছে যে ভজাকে বাধা দিতে বা থামতে বলতে ইচ্ছা করছে না, ভজার ধোনের গুঁতোয় ওনার গুদ থেকে রস বেরোতে শুরু করেছে আবার, এত আরাম পাচ্ছেন বিমলা দেবী কিন্তু যদি কেউ চলে আসে, বিমলা দেবী আবার কাতর আবেদন জানালেন ভজাকে...

বিমলা দেবী -- "ভজা আমার কথা শোন, ঘরে সল!"

ভজা এবারও কোন কথায় কান দিল না দেখে বাধ্য হয়ে এবার বিমলা দেবী ভজার চুলের মুঠি ধরে ভজার মুখটা টেনে

নিজের দুদুগুলো থেকে ছাড়ালেন, ভজা মুখ তুলে বিমলা দেবীর দিকে তাকাল, গুদে ধোনের ঘষা থেমে গেল, বিমলা দেবী আর ভজা দুজনেই একে অপরের চোখের দিকে তাকিয়ে আছে, কেউ কোন কথা বলতে পারছে না।

একটু পর ভজা বিমলা দেবীর চোখের দিকে তাকিয়ে থেকেই আবার ওনার গুদে ধোন ঘষতে শুরু করল। বিমলা দেবী আবার বিহ্বল হয়ে পড়লেন, উনিও এই দারুণ আরামের মুহূর্তটা ছেড়ে চলে যেতে চাইছিলেন না। কিন্তু আবার ওনার মনে ওই চিন্তা এল, আবার উনি কাতর আবেদন জানালেন...

বিমলা দেবী -- "ভজা সার, আমার কথাটা শোন, ঘরে সল!"

ভজা -- "না গিন্নিমা কিসুতেই সারব না আপনারে!"

বিমলা দেবী -- "সার , আমার কথাটা শোন..."

ভজা -- "না, কিসসু শুনব না..."

বিমলা দেবী দেখলেন ভজা কিছুতেই ওনাকে ছাড়তে চাইছে না, ছোট্ট বাচ্চা যেমন তার মায়ের শরীরের সাথে লেপ্টে থাকে ভজাও তেমনি ওনার দেহের সাথে লেপ্টে আছে, বাধ্য হয়ে বিমলা দেবী এবার ভজাকে নিজের শরীরের থেকে গায়ের জোরে সরিয়ে দিয়ে ঘরের দিকে যাওয়ার জন্য পা বাড়ালেন, কিন্তু দু পা যেতে না যেতেই ভজা বিমলা দেবীকে পিছন থেকে জড়িয়ে ধরল, ভজার বুক বিমলা দেবীর বিশাল ফর্সা পিঠে ঘষা লাগল, আর ভজা দুহাত দিয়ে বিমলা দেবীর লাউগুলোকে পক পক করে টিপতে শুরু করে দিল, ভজার লম্বা কলাটা বিমলা দেবীর পোঁদে ওপর নীচে ঘষতে শুরু করে দিল, বিমলা দেবী আবার বিহ্বল হয়ে পড়লেন, উনি কিছুতেই বুঝতে পারছেন না কিভাবে ভজাকে থামাবেন। এমন সময়ে ভজা দুহাত একসাথে ওপর নীচ করে বিমলা দেবীর দুদুগুলোকে চটকাতে লাগল, আর বিমলা দেবীর পোঁদের খাঁজে নিজের ধোনটা ঘষতে লাগল, বিমলা দেবী আবার আরাম পেয়ে দাঁড়িয়ে দাঁড়িয়ে ভজার ধোনের ঘষা উপভোগ করতে লাগলেন।

বিমলা দেবীর পোঁদে ধোন ঘষতে ঘষতে ভজার ধোনটা বিমলা দেবীর গুদে কয়েকবার ঘষা খেয়ে গেল, ভজা টের পেল আবার বিমলা দেবীর গুদ থেকে রস বেরোতে শুরু করেছে, ভজা সঙ্গে সঙ্গে নীচে ঝুঁকে বিমলা দেবীর পোঁদের খাঁজে মুখটা ঠেসে ধরল, বিমলা দেবীর পুরো শরীরটা কেঁপে উঠল চোদন তাড়নায়, ভজা ইতিমধ্যে পিছন থেকে বিমলা দেবীর গুদটা চুষতে শুরু করে দিয়েছে, বিমলা দেবী প্রচন্ড আরাম পেতে শুরু করে দিয়েছেন, ফলে উনি নিজেই শরীর বেঁকিয়ে পোঁদটা নীচু করে ভজার মুখের ওপর ওনার বিশাল ধামসা পোঁদটা ঘষছেন, ভজার ছোট্ট মুখটা ওনার বিশাল পোঁদের মধ্যে ঢাকা পড়ে যাচ্ছে, দূর থেকে ওদের দেখে মনে হচ্ছে যেন বিশাল একটা গরুর পোঁদের কাছে মুখ দিয়ে গুঁতো মেরে মেরে দুধ খেতে চাইছে রাস্তার একটা ছোট মদ্দা কুকুর।

ভজা একবার গুদটা চোষে, আরেকবার মুখ তুলে বিমলা দেবীর থলথলে বিরাট পোঁদটা চাটে, পুরো পোঁদটা কিছুক্ষণ চেটে, চুষে, হালকা হালকা কামড় দিয়ে আবার গুদটা চোষে, বিমলা দেবী প্রচন্ড আরাম পাচ্ছেন ভজার এই পোঁদ আর গুদ চাটনে, ফলে উনি হাতের কাছে ভজার ঘরের দেওয়াল পেয়ে সেটাতে দুহাত দিয়ে ভরে দিয়ে শরীরটা বেঁকিয়ে নীচু করে ভজার মুখে পোঁদটা ঠেসে ধরেছেন, ভজা নিজের ছোট্ট মুখটা দিয়েই ওই বিশাল ফর্সা র্পোঁদটা যতটা পারছে মুখের ভিতর নিয়ে চুষছে, কামড়াচ্ছে, আবার জিভ বের করে গুদটা চাটতে চাটতে চুষছে চোঁ চোঁ করে, অল্প অল্প করে রস বেরিয়ে আসছে ওনার গুদ থেকে, ভজা চেটে পেটে খেয়ে নিচ্ছে।

এত আরামের মাঝে বিমলা দেবীর মনে পড়ল ঘরের ভিতর ঢুকে যেতে হবে, ঘরের বাইরে খোলা আকাশের নিচে এরকম মাদী আর মদ্দা কুত্তার মতো লাগানো ঠিক হচ্ছে না।

বিমলা দেবী -- "ভজা ঘরে সল, আহহহহহহ...."

ওনার কথা শেষ হতে না হতেই আবার ভজা পোঁদটা কামড়ে ধরল, বিমলা দেবী বুঝতে পারলেন ভজাকে বলে কোন লাভ নেই, ওকে এখন কিছুতেই থামানো যাবে না, ওনার বিশাল মাদি হাতির মতো শরীরটা উদোল দেখে বেচারা ছোট্ট মদ্দা কুকুরটা চোদনের জন্য পুরো খেপে গেছে, বিমলা দেবী তখন নিজেই ভজার ঘরের দেয়ালে দুহাতে ভর রেখে এক পা দুপা করে সরে নিজের ঘরের দিকে এগোতে লাগলেন, ভজাও ওনার পোঁদটা চাটতে চাটতে এক পা দুপা করে সরে এগোতে লাগল।

নিজের ঘরের দরজার কাছে এসে বিমলা দেবী এবার বিছানার দিকে এগোতে লাগলেন, ভজাও ওনার পোঁদের সঙ্গে চিপকে বিমলা দেবীর দুদু চটকাতে চটকাতে এগোচ্ছে, বিছানার কাছে এসে বিমলা দেবী কোন রকমে বিছানায় শুতেই ভজা ওনার শরীরের ওপর শুয়ে ওনাকে জাপ্টে ধরল, ধীরে ধীরে বিমলা দেবী চিত হয়ে শুলেন আর ভজা ওনার ওপর উপুড় হয়ে শুলো, ভজার মুখটা যখন ঠিক বিমলা দেবীর মুখের সামনে আর ভজার ধোনটা বিমলা দেবীর নাভিতে গোত্তা মারছে তখন হঠাৎই ভজা বিমলা দেবীর ওই বিশাল মুখের সামনে কেমন যেন চুপ মেরে গেল।

বিমলা দেবী বুঝতে পারলেন জীবনে প্রথম বার চুদতে যাচ্ছে ভজা তাই একটু নার্ভাস হয়ে গেছে।

বিমলা দেবী -- "কি হল রে ভজা?"

ভজা -- "গিন্নিমা মানে...."

বিমলা দেবী আর ভজা দুজনেই দুজনার দিকে তাকিয়ে আছে, হঠাৎই বিমলা দেবী নিজের জিভটা লম্বা করে বের করলেন, এই দেখে ভজা আর থাকতে পারল না, সঙ্গে সঙ্গে নিজের জিভটা বের করে বিমলা দেবীর জিভটা চুষতে শুরু করল, ধীরে ধীরে দুজনের ঠোঁট জুড়তেই দুজনে পাগলের মতো একে অন্যের ঠোঁটে ঠোঁট ঘষতে শুরু করল, ভজা চোদনগরমে বিমলা দেবীর নাভিতেই ঠাপ দিতে শুরু করল, বিমলা দেবী সঙ্গে সঙ্গে মাথাটা উঁচু করে নিজের গুদটা ভজার ধোনের একই লেভেলে আনলেন, এর ফলে দুজনের ঠোঁট ঘষা থেমে দুজনে একে অপরের দিকে ফ্যালফ্যাল করে তাকিয়ে রইল, বিমলা দেবী এবার নিজের পোঁদটা উঠিয়ে ভজার ধোনে একটা গুঁতো মেরে জানান দিলেন যে উনি চোদন খাওয়ার জন্য কতখানি আকুল। ভজাও ওনার ইশারা বুঝতে পারল, ভজা একটু উঠে দু হাঁটু মুড়ে বিমলা দেবীর দুটো গোদা গোদা ফর্সা থাইগুলো দুহাতে তুলে ধরে বিমলা দেবীর গুদের মুখে নিজের লম্বা কলার মুখটা রাখল।

ভজা হাঁটু মুড়ে বসে আছে আর বিমলা দেবী চিত হয়ে শুয়ে, ভজা ধোনটা কোন হাত দিয়ে না ধরে বিমলা দেবীর গুদের মুখে চাপ দিয়ে ঢোকাতে গেল, ফলে ধোনটা না ঢুকে পিছলে ওপর দিকে উঠে গুদের চেরা বরাবর ঘষে গেল।

বিমলা দেবী -- "আহহহহহ কি করসিস?"

ভজা -- "ঢুকসে না গিন্নিমা!"

বিমলা দেবী -- "অত লম্বা আর মোটা বানিয়েসিস কেন, তাই তো ঢুকসে না।"

ভজা -- "তাইলে এখন কি করব গিন্নিমা?"

বিমলা দেবী -- "কিসু না, সুপসাপ শুয়ে পড়। (বিমলা দেবী মজা করে দেখতে চাইলেন ভজা কি করে)

ভজা বিমলা দেবীর মজা কিছুটা বুঝতে পারল, আর তাই ভজাও মজা করার জন্য বলল...

ভজা -- "ঠিক আসে গিন্নিমা, আপনি যখন তাই সান, তাইলে তাই হবে।"

এই বলে ভজা বিমলা দেবীর শরীরের থেকে সরে পাশে শুয়ে পড়ল, বিমলা দেবী আকাশ থেকে পড়লেন, উনি ভাবলেন ভজা কি আমার মজা করাটা বুঝতে পারল না, এই ভেবে উনি ভজার দিকে তাকাতেই দেখলেন ভজা মিটিমিটি হাসছে, বিমলা দেবী ঠিক করলেন ওনার সাথে মজা করা তাও এই সময়ে এবার উনিও মজা দেখাবেন।

বিমলা দেবী আর কোন কথা না বলে সোজা বিছানা থেকে উঠে গেলেন আর আলনার কাছে গিয়ে একটা সায়া নিয়ে পরতে শুরু করলেন, এবার ভজার অবাক হওয়ার পালা!

ভজা -- "গিন্নিমা...."

বিমলা দেবী -- "তুই ঘুমা, তোরে কিসু করতে হবে না।"

এই বলে বিমলা দেবী ভজার দিকে পিছন ফিরে কোমরে সায়ার দড়িটা আটকাতে লাগলেন, আর একটা ব্লাউজ নিয়ে হূক আটকাতে শুরু করলেন, ভজার এদিকে অবস্থা খারাপ, গিন্নিমা কি ওর ওপর রাগ করল নাকি, ভজা বিছানা থেকে উঠে বিমলা দেবীর পিছনে গিয়ে দাঁড়াল, বিমলা দেবীকে পিছন থেকে জাপ্টে ধরতে যেতেই বিমলা দেবী ওকে ঝটকা মেরে সরিয়ে দিল আস্তে করে, ভজা আবার ওনাকে জাপ্টে ধরল, আবার বিমলা দেবী ভজাকে সরিয়ে দিলেন, কিন্তু এই বারবার সরানোর মধ্যে ভজা বুঝে গেল যে বিমলা দেবী ওর সাথে মজা করছে, ভজা এবার বিমলা দেবীর সায়াটা তুলে পিছন থেকে ওনার গুদে আবার মুখটা ঠেসে ধরল, বিমলা দেবীর শরীর আবার চোদনগরম হয়ে গেল, একটু পর বিমলা দেবী নিজের পোঁদ থেকে ভজার মুখটা ছাড়িয়ে আলনা থেকে সরে দাঁড়ালেন, ভজাও ওনার কাছে গিয়ে এবার সামনে থেকে হাঁটু মুড়ে বসে সায়া তুলে ওনার গুদ চাটতে শুরু করল। একটু চাটার পর বিমলা দেবী আবার সরে গেলেন, ভজাও ওনার কাছে গিয়ে পিছন থেকে জাপ্টে ধরে দুদুগুলো টিপতে শুরু করল, পট পট করে বিমলা দেবীর ব্লাউজের হূকগুলো ছিঁড়ে গেল ভজার হাতে। ভজা পিছন থেকে এবার উদোল দুদুগুলো টিপছে, বিমলা দেবী এবার এক ঝটকায় ভজাকে সরিয়ে কিছুটা দূরে ভজার মুখোমুখি দাঁড়ালেন, তারপর আস্তে করে ব্লাউজটা বুক চিতিয়ে খুলে ফেললেন, ভজার ধোনটা ওপর নীচে নাচছে বিমলা দেবীর কান্ড দেখে, বিমলা দেবী এবার সায়ার দড়িটা খুললেন আর ঝুপুস করে নীচে ফেলে দিলেন, ভজা আর থাকতে পারল না, সঙ্গে সঙ্গে বিমলা দেবীর ওপর ঝাঁপিয়ে পড়ে ওনাকে চটকাতে আর মুখ দিয়ে খাবলাতে শুরু করল।

কিন্তু বিমলা দেবী এবার একটা কান্ড করলেন, উনি ভজার চুলের মুঠি ধরে ভজাকে টানতে টানতে বিছানার কাছে আনলেন, ভজা বিমলা দেবীর ওই উন্মত্ত রূপ দেখে একটু ঘাবড়ে গেল, বিমলা দেবী ভজাকে এক ঝটকায় বিছানায় ফেললেন। বিমলা দেবী ভজার কোমরের দুপাশে হাঁটু মুড়ে বসলেন, বিমলা দেবীর গুদের মুখটা এখন ভজার ধোনের মুখের থেকে কিছুটা ওপরে হাওয়ায়।

বিমলা দেবী ভজার ধোনটা হাত দিয়ে ধরে উঁচু করলেন আর ধোনের মুন্ডিটা ঠিক নিজের গুদের মুখের কাছে লাগিয়ে নিজের ভারী পোঁদটা দিয়ে চাপ দিলেন, অতি কষ্টে ভজার ধোনের মুন্ডিটা ওনার গুদের ভেতর ঢুকল, সঙ্গে সঙ্গে ওনার গুদ থেকে কামরস বেরিয়ে ভজার ধোন বেয়ে নীচে ভজার বিচি গুলোর দিকে গড়াতে লাগল।

ভজা খেয়াল করল কি গরম বিমলা দেবীর গুদটা, কি গরম ভাপ বেরোচ্ছে ওনার গুদ থেকে, ভজার ধোনটা গরম হয়ে গেল পুরো।

ভজা -- "কি গরম গো গিন্নিমা তোমার গর্তটা!"

বিমলা দেবী -- "মোটেও না, তোর কলাটা গরম।"

ভজা -- "না গিন্নিমা তোমার গর্তটা..."

বিমলা দেবী ( একটা চড় মেরে )-- "চুপ কর হারামী, আমার গর্ত আমি গরম করে রাখি আর যাই করে রাখি তাতে তোর কি?"

চড় খেয়ে ভজার একটু মানে লাগল, ভজা রেগে গিয়ে দুহাত বাড়িয়ে বিমলা দেবীর পোঁদের নরম মাংসে হাত ডুবিয়ে বিমলা দেবীর গুদে ধোনটা ঢোকানোর জন্য চাপ দিল, কিন্তু না, ধোনের মুন্ডিটা বিমলা দেবীর গুদে এমন ভাবে আটকে গেছে যে না আর ভেতরে ঢুকছে না আর বাইরে বেরোচ্ছে, বিমলা দেবীর ফোলা ফোলা দুদুগুলো ভজার চোখের সামনে ঝুলছে, ভজা মুখ বাড়িয়ে ডান দুদুটা মুখে পুরে চুষতে শুরু করল।

বিমলা দেবী -- "হতসসারা সেলে, আমার গর্তে তোর সাপটা ঢুকিয়ে বসে আসিস, বলি শুয়ে শুয়ে আমার ম্যানা সুসলেই হবে, তোর সাপটা বের কর আমার গর্ত থেকে।"

ভজা -- "তুমি ঢুকিয়েস তুমিই বের কর।"

এই বলে ভজা মুখ দিয়ে খাবলে ধরে বিমলা দেবীর ডান দুদুটা চুষতে শুরু করল।

বিমলা দেবী এদিকে চোদন জ্বালায় জ্বলছেন আর ভজা ওদিকে সপ্ সপ আওয়াজ করে ওনার দুদু চুষছে, অধৈর্য হয়ে বিমলা দেবী এবার জোর করে ভজার মুখ থেকে নিজের ডান দুদুটা বের করে আনলেন, ভজা আবার মুখ তুলে চুষতে গেল কিন্তু বিমলা দেবী তা করতে দিলেন না। ভজা চিত হয়ে শুয়ে আছে আর বিমলা দেবী ওর ওপর ঘোড়া চড়ার মত চড়ে বসে আছেন, কিন্তু ধোনটা এখনও পুরোটা ঢোকা বাকি, শুধু ধোনের মুন্ডিটা ঢুকেছে।

বিমলা দেবী -- "হতসসারা সেলে, নীচ থেকে গোঁত্তা ওপরে।"

বিমলা দেবীর কথা শুনে ভজা আবার বিমলা দেবীর পোঁদটা দুহাতে চেপে ধরে ধোনটা ওপর দিকে চেপে ওঠাতে চেষ্টা করল কিন্তু না, কিছুতেই ধোনটা আর ঢুকছে না, আসলে ভজার ধোনটা বেঢপ ধরনের মোটা, দীর্ঘদিন দুই বালিশের মাঝখানে থেকে চিপা খেতে খেতে ফুলে হটকা লম্বা আর বেঢপ ধরনের মোটা হয়ে গেছে।

ভজা -- "গিন্নিমা ,আমি ওপরের দিকে গোঁতা মারসি, তুমি নীসের দিকে সাপ দাওগো, নইলে যে ঢুকবে না।"

বিমলা দেবী (ভজার চুলের মুঠি ধরে ) -- "হারামী, এত মোটা বানিয়েসিস কেন...."

ভজা -- "আজ্ঞে গিন্নিমা এমনিই হয়ে গেসে গো।"

বিমলা দেবী -- "এমনি না ছাই, সারাদিন বালিশের মাঝে রেখে চাপ দিবি তো মোটা হবে না তো কি হবে।"

ভজা দেখল গিন্নিমা সবই বুঝে গেসে।

বিমলা দেবী আর ভজা দুজনেই এবার গুদ আর বাড়ার চাপাচাপি শুরু করলেন, ভজা বিমলা দেবীর পোঁদটা দুহাতে চেপে ধরে ধোনটা ওপর দিকে ঠেলে ধরে আর বিমলা দেবী নিজের ভারী পোঁদে নীচের দিকে চাপ দিয়ে ভজার বাড়াটা গুদে ঢোকানোর চেষ্টা করেন কিন্তু না তাও কিছুতেই ঢুকছে না, এমন সময়ে বিমলা দেবীর মনে পড়ে যে ভজা সেদিন বালিশের মাঝখানে কি একটা কাপড় রেখে তার মধ্যে ধোনটা গুঁজে রেখেছিল।

বিমলা দেবী -- "ভজা সেদিন বালিশের মাঝে ওটা কি কাপড় ছিল রে?"

ভজা -- "কিসসু না গিন্নিমা।"

বিমলা দেবী এবার ভজার চুলের মুঠি ধরে নাড়িয়ে আবার জিজ্ঞেস করেন, ভজা এবার বিমলা দেবীর অমন রাগী রুপ দেখে ভয়ে ভয়ে উত্তর দেয়...

বিমলা দেবী -- "ঠিক করে বল হারামী, ওটা কি কাপড়?"

ভজা -- " ওটা আমার মায়ের সায়া।"

বিমলা দেবী ভজার কথা শুনে চমকে ওঠেন আর একই সাথে ওনার গুদ থেকে পুচ করে কামরস বেরিয়ে ভজার ধোন বেয়ে নীচে মুরগীর ডিমের মত বিচির দিকে গড়াতে শুরু করে। ভজার এই কথা শুনে উনি প্রচন্ড গরম হয়ে গেছেন।

ফলে বিমলা দেবী এবার গায়ের জোরে ভজার ধোনটা নিজের গুদে ঢোকাতে চেষ্টা করেন, ভজাও বুঝতে পারে যে বিমলা দেবী ওর মায়ের সায়ার কথা শুনে গরম হয়ে গেছেন। ভজাও দ্বিগুণ জোরে বাড়াটা ওপর দিকে বিমলা দেবীর গুদের ভেতর ঠেসে দেয়, ফলে ভজার ধোনটা অর্ধেকটা ঢোকে, বিমলা দেবীর গুদের ভেতর থেকে আবার একটু রস বেরিয়ে ভজার ধোন বেয়ে গড়িয়ে পড়ে।

বিমলা দেবী -- "ভজা তোর মায়ের বয়স কত হবে রে?"

ভজা -- "এই আপনার মতই হবে গিন্নিমা।"

বিমলা দেবী আবার গরম হয়ে উঠলেন, আবার গুদে জোরে চাপ দিয়ে ভজার বাড়াটা কিছুটা গিললেন, ভজাও পাল্টা ওপর দিকে গুঁতো মারল, দারুণ লাগছে ভজার, এতদিন বালিশে ধোন চেপে এমন মজা কোনদিন হয়নি, গিন্নিমা নিজের মাংসল গুদের ভেতরের মাসল দিয়ে ওর ধোনটা চারিদিক থেকে চেপে ধরেছেন, তার সঙ্গে এমন গরম নরম গুদ, ভজা যেন আনন্দে আত্মহারা হয়ে যাচ্ছে।

ভজা বুঝতে পারছে গিন্নিমা যতই ওর মায়ের কথা শুনছে ততই গরম হয়ে যাচ্ছেন।

ভজা -- "আমার মায়ের আপনারই মতো লম্বা চুল আছে গিন্নিমা।"

আবার গুদে প্রচন্ড জোরে চাপ, সঙ্গে ভজার ধোনে ওপর দিকে চাপ।...

বিমলা দেবী -- "তোর মা কি আমার মতো মোটা?"

ভজা -- "না গিন্নিমা আপনার মতো না, তবে আপনার মতোই বড় গলার ব্লাউজ আর সুতির শাড়ি পরে গিন্নিমা।"

আবার বিমলা দেবী গুদটা ভজার ধোনে ঠেসে ধরলেন, ভজাও ধোনটা দিয়ে প্রবল চাপ দিল, এবার পুরো ধোনটা বিমলা দেবীর গুদে ঢুকল, প্রচন্ড আঁটোসাঁটো হয়ে ভজার ধোনটা বিমলা দেবীর গুদের ভেতর ঠেসে ঢুকে আছে।

বিমলা দেবী (নীচে ঝুঁকে ভজার চুলের মুঠি ধরে )-- "সুপসাপ বসে আসিস কি হারামী, গুঁতো মার।"

ভজা -- "আমি তো নাড়াতেই পারসি না গিন্নিমা, আপনার ভারী শরীরটা একটু তোলেন না।"

বিমলা দেবী নিজের পোঁদটা একটু তুললেন, ফলে ভজার ধোনটা থেকে ওনার গুদটা থেকে একটু বেরিয়ে এল, উনি পোঁদটা তুলতেই ভজা নিজের ধোনটা উঁচু করে বিমলা দেবীর গুদে ঢুকিয়ে দিল, বিমলা দেবী আবার এক থাপ্পড় মারলেন ভজাকে।

বিমলা দেবী -- "হতসসারা, আমি যখন পোঁদ তুলসি তখন তুই আবার পোঁদ তুলসিস কেন? আমি যখন পোঁদ নামাব তখন তুই তোর কলাটা দিয়ে গুঁতো মারবি, বুজসিস?"

ভজা -- "হ গিন্নিমা, বুজসি।"

বিমলা দেবী এবার নিজের পোঁদটা তুলে ধরে নীচে নামাবার সময় ভজাও নিজের ধোনটা উঁচু করে ধরে, প্রচন্ড চেপে চেপে ভজার ধোনটা বিমলা দেবীর গুদে ঢোকে, দুজনেই খুব আরাম পায়, আবার একই ভাবে গুদে বাড়ার মিলন হয়, ভজা আর বিমলা দেবী দুজনেই একটা ছন্দ পেয়ে যায়, শুরু হয় উত্তাল চোদন, বিমলা দেবী ওই ছোট্ট চেহারার ভজার ওপর বিশাল হাতির মতো দেহটা নিয়ে ঘোড়া চড়ার মত চড়তে থাকেন, ভজার মোটা শক্ত ধোনটা সোজা আকাশের দিকে হোঁচ হয়ে উঁচিয়ে আছে, আর বিমলা দেবী ওটার ওপর উঠছেন আর বসছেন, নিজের গুদ দিয়ে রগড়ে রগড়ে ঘষছেন ভজার ধোনটা, বিমলা দেবীর গুদ থেকে অনবরত রস বেরিয়ে ভজার ধোন বেয়ে গড়িয়ে পড়ছে।

কিছুক্ষণ পর বিমলা দেবী ভজার শরীরের ওপর ঝুঁকে শুয়ে পড়লেন, আর ভজার ধোন থেকে গুদটা খুলতে শুরু করে ধোনের মুন্ডি পর্যন্ত এনে থেমে গেলেন, এর ফলে ওনাকে নিজের পোঁদটা বিছানা থেকে কিছুটা ওপরে উঠিয়ে রাখতে হল।

বিমলা দেবী -- "সুপসাপ পড়ে আসিস কেন, তোর ময়াল সাপটা তুলে তুলে আমার গর্তে গুঁতো মার।"

ভজাও সঙ্গে সঙ্গে বিমলা দেবীর পোঁদটা দুহাতে ধরে নিজের পোঁদটা তুলে তুলে বিমলা দেবীকে চুদতে শুরু করল, দুজনেই খুব আরাম পাচ্ছিল এই চোদনে।

কিছুক্ষণ পর ভজা বিমলা দেবীর পিঠটা চটকাতে চটকাতে বলল...

ভজা -- "গিন্নিমা আমার মায়ের সায়াটা একদিন পরবেন?"

বিমলা দেবী ভজার কথা শুনে চমকে গেলেন তারপর বললেন...

বিমলা দেবী -- "তুই কি আমাকে তোর মায়ের মত......"

বিমলা দেবীর কথা শেষ করতে না দিয়েই ভজা বলে উঠল...

ভজা -- "মায়ের মতো কেন, আপনি তো আমার মা-ই...."

কথাটা শেষ হতে না হতেই ভজার শরীরে কোথা থেকে প্রচন্ড জোর এল কে জানে, (হয়ত কথাটা বলে ভজা খুব চোদনগরম হয়ে গেছিল, বিমলা দেবীও কথাটা শুনে খুব গরম হয়ে গেছিলেন) ভজা বিমলা দেবীকে এক ধাক্কায় বিছানায় চিত করে শুইয়ে ওনার ওপর চড়ে (বিমলা দেবীর গুদের ভেতর ভজার ধোনটা ঢোকানোই ছিল, খুলে আসেনি) পক পক করে চুদতে শুরু করে দিল, বিমলা দেবীও ভজা এই হঠাত খেপে গিয়ে পাগলের মতো চুদতে শুরু করাটা দারুন ভাবে উপভোগ করতে লাগলেন, এদিকে ভজাও আর নিজেকে সামলাতে পারছে না, বিমলা দেবীর শরীর যেন এক তুলোর গাদা, যার মধ্যে ও ডুবে যাচ্ছে, দূর থেকে ওদের দেখে মনে হচ্ছে যেন বিশাল একটা মাদী হাতির ওপর চড়ে একটা খেপা মদ্দা কুত্তা পক পক করে চুদে যাচ্ছে, বিমলা দেবী আর ভজার আরামে চোখ বুজে আসছে, ভজা বিমলা দেবীর বিশাল মাদি হাতির মতো শরীরটা জড়িয়ে চেপে ধরে ঠাপের পর ঠাপ দিয়ে চলেছে, বিমলা দেবীও চোখ বুজে ভজার উত্তাল চোদন উপভোগ করছেন, ভজাকে আরও খেপা কুত্তা বানানোর জন্য বিমলা দেবী বললেন...

বিমলা দেবী -- "আমিই তো তোর মা রে ভজা, আমিই তোর মা....."

বিমলা দেবীর কথা শুনে ভজা আর নিজেকে ধরে রাখতে পারল না, এত জোরে ঠাপ মেরে মেরে বিমলা দেবীকে চুদতে শুরু করল যে খাটে ক্যাঁচক্যাঁচ করে আওয়াজ হতে শুরু হয়ে গেল, বিমলা দেবী আরামে পাগল হয়ে দুই পা তুলে গোড়ালিটা ভজার পোঁদটায় লাগিয়ে ভজাকে আষ্ঠে-পৃষ্ঠে জড়িয়ে ধরে ভজার ঠাপ খেতে লাগলেন, ওনার গুদ থেকে এবার হলহল করে রস বেরোতে শুরু করল, ভজাও পক পক করে চুদতে চুদতে হলহল করে একগাদা ফ্যাদারস ঢেলে দিল বিমলা দেবীর গুদের ভেতর আর বাড়াটা আরও ঠেসে ধরল গুদের একদম গভীরে। ভজার গরম বীর্যর ছোঁয়া পেয়ে বিমলা দেবী যেন নিজের গুদের ভিতর জমিয়ে রাখা শেষ রসটুকুও ঢেলে মাখামাখি করে দিলেন ভজার ধোনটা। দুজনেই মুখ খুলে বড় বড় শ্বাস নিতে নিতে হাঁপিয়ে গিয়ে ক্লান্ত হয়ে ধীরে ধীরে ঘুমিয়ে পড়ল।



( সমাপ্ত )
Like Reply
#3
গল্পটা ভালো জমেছিলো।
বানানের প্রতি আর একটু নজর দিলে ভালো।
হরফের মাপ আর একটু বাড়ালে (#৪) দিলে পড়তে সুবিধে হবে।

বাকি বৌদের কি কাহিনীতে আর আনা হবে না?
Hard when challenged
Soft when relaxed!

banana banana  

Like Reply
#4
Good going, keep it up
Like Reply
#5
Karu kasey jodi shob chorittro kalponic shob golpo gulo thakey kindly post korben ki please
Like Reply
#6
যদিও এখানে পোস্টকৃত গল্পের শেষে "সমাপ্ত " কথাটা জুড়ে দেয়া হয়েছে। তথাপিও আমার কেনো জানি মনে হচ্ছে, গল্পটা এখানেই শেষ হয়ে যায়নি। গল্পটা আরো বহুদূর যাবার কথা। বিমলা তো ছিলো মাত্র শুরুর একটা অংশ... বাইরে কলতলায় যখন চোষন চর্বন চলছিলো, তখন যে কেউ সিঁড়ি থেকে এই দৃশ্য দেখেনি এটা তো আমরা নিশ্চিত নই। তাদের অনেকেই যে এই ঘটনার রেশ ধরে জল ঘোলা করে সে জলে নিজেরা মাছ স্বীকার করতে চায়নি সেটা তো আমরা এমনি এমনিই মেনে নিতে পারি না। যেখানে গিন্নী'মার নিজেরই সংশয় ছিলো, "কেউ দেখে ফেলতে পারে..." 
যাই হউক, যেটুকু পেয়েছি, তাতেই আপাতত শান্ত হলাম। (আসলে শান্ত না হয়ে তো কোনো উপায়ও নেই। যেহেতু গল্পটা এখানে মূল লেখক আর পোস্ট দেননি। ) 
অসম বয়সী দুজনের এতো সুন্দর একটা মিলন দৃশ্য আমাদের দেখানোর জন্য মূল লেখককে অনেক অনেক ধন্যবাদ !    
সেই সাথে গল্পটি এখানে পোস্ট দেয়ার জন্য পোস্টারকেও ধন্যবাদ জানাচ্ছি...  
Like Reply
#7
ধন্যবাদ আপনাকে ভালো থাকবেন, আরও গল্প নিয়ে আসুন
Like Reply
#8
অনেক সুন্দর একটি গল্প।
এ গল্পটির ছায়া অবলম্বনে অন্য একটি মা+ছেলের গল্প লিখা হয়েছে।সেটাও সুন্দর।রোহিঙ্গা শরণার্থী শিবিরের উপর গল্পটি লিখা।
এ গল্পটি কেহ ইচ্ছে করলে মা+ছেলেতে রুপান্তরিত করা যায়।


-------------অধম
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)