Thread Rating:
  • 9 Vote(s) - 3.33 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Misc. Erotica তুমি আসবে বলে
#1
#1
সন্ধ্যাবেলা শুয়ে আছি। আমি তন্ময়, এখনও বিয়ে করিনি। করব নাকি তাও জানিনা। বিয়ে কেন করছি না তা কেউ জিজ্ঞাসা করলে হয়তো সদুত্তর দিতে পারব না, তবে এটা বলতে পারব সেক্স নিয়ে কখনই আমার আগ্রহের অভাব ছিল না। কি বিচিত্র এই জগত!  যেই আমার সেক্স নিয়ে এত আগ্রহ সেই আমিই আবার বিয়েতে আগ্রহ পাচ্ছি না। শুয়ে শুয়ে এসব হাবিজাবি ভাবছি, আর ভাবছি কিভাবে নিঃসঙ্গতা কাটানো যায়। এমন সময় দরজায় করা নাড়ার শব্দে খুব বিরক্ত বোধ হল। এটা কোনো সময় মানুষ আসার!!  দরজার ওপাশে যে আছে এমন ভাবে করা নাড়ছে যেন কতকাল ধরে আমকে চিনে সে, কতই না আপন আমার। দরজার পাশে দাড়িয়ে জিজ্ঞাসা করলাম,”কে?”
ওপাশ থেকে কোনো জবাব নেই। “কে?” । এবার ওপাশ থেকে নারী কন্ঠে গলা খাঁকারি দেয়ার আওয়াজ পেলাম। একটু অবাক ই হলাম। গেল দুই বসরের চাকরি জীবনে আমার এই বাসায় আমার সাথে দেখা করতে কোনো মেয়ে আসেনি। আজকে হঠাত কে এল!  হয়তো পাশের বাসা থেকে কেউ হবে। দরজা খুলে বাইরে তাকাতে হাজার ভল্টের বিদ্যুতের শক খাওয়ার মত অনুভুতি হল।
 
“কি? ভিতরে আসতে বলবে না!”
আর কয়েকমুহূর্ত ওর দিকে তাকিয়ে যায়গা ছেড়ে দিলাম ভিতরে যাওয়ার। দুরজা দিয়ে সোফার উপর বসে থাকা মানুষ টার দিকে এক মুহূর্ত তাকালাম। সেই আগের মত,। উজ্জ্বল মুখমণ্ডল, লম্বা চুল আর দম বন্ধ করে দেয়া বুক। আজ ২ বছর হল রিমের সাথে আমার কোনো দেখা নেই। দুই বছর পর আবার কেন এল রিম? 
-“আমাকে দেখে একটুও খুশি হওনি মনে হচ্ছে?” 
-“না না, তেমন কিছু না। আসলে চিন্তাও করতে পারি নাই তুমি আর দেখা করবে আমার সাথে।”
আমার দিকে তাকিয়ে রহস্যময় ভাবে রিম আবার বলল;
-  “সবাইকে বুঝতে যেয়ো না তন্ময়, বিয়ে হয়ে গিয়েছে দেখেই কি তোমাকে ভুলে যাব!  তোমার বিয়ে হলে আজ আমাকে ভুলে যেতে?”
রিমের কাছে যেয়ে হাটু গেড়ে বসে ওর হাত দুটো নিজের হাতে নিয়ে বেশ কয়েক মুহূর্ত ওর চোখের দিকে তাকিয়ে রইলাম। ভাষা হারিয়ে ফেলেছি কিছু বলার। রিম হয়তো বেপারটা বুঝতে পেরেই বলল, -

-”অতিথি বাসায় আসলে কিছু খাওাতে হয় জানো না!”
-”চা না কফি?  আচ্ছা আগে তোমাকে ঠাণ্ডা সরবত দেই”
- “তন্ময় তুমি চা করো, আর হা একটা তোয়ালে দাও, আমি গোসল করে ড্রেস চেইঞ্জ করব। আজ তোমার এখানে থাকব।”
তোয়ালে এনে দিলাম। তোয়ালে নেয়ার সময় দেখলাম ওর ঠোট কাপছে। চোখে চোখ পরতেই ওর আগুন গরম দৃষ্টি আমাকে পুড়িয়ে ছারখার করে দিল। নিজেকে আর সাম্লাতে না পেরে, সোজা রিমের কমলার কোয়ার টুসটুসে ঠোটে আমার ঠোট চেপে দিয়েছি।

-”উম্মম্মম্মম্মম্মম্মম্মম্মম্মম্মম্মম্মম্মম্ম, তন্মম্মম্মম্মম্ময়”  
রিমের ঠোট থেকে ঠোট উঠানর কোনো ইচ্ছে না থাকার শর্তেও উথাতে হল। আমার দিকে আগুন দৃষ্টি ধেলে মুহূর্তেই ভুবন ভুলানো হসি দিয়ে 
-” আসছে আমার নাগর। দুবছরে একবার এর জন্য ও একটা কল দিল না এখন আবার আদর দিতে আসছে”........................”যাও যাও যাও চা করো আমার জন্য”, 
আর শুনো বলে আমার কানের কাছে মুখ এনে ফিসফিস করে 
-”আজ কিন্তু তোমার সাথে শুব। আজ আমাকে তোমার সব দিবে”
বলেই এক দৌড়ে বাথরুমে ধুকে আমার দিকে তাকিয়ে একটা ভেংচি কেটে দরজা আটকে দিল।

চা করতে করতে ভাবছি, এই দুই বছরেও কি রিম ওর হাসবেন্ডের এতোটা ঘনিষ্ঠ  হতে পারে নি যে আবার আমার কাছে ছুটে আসতে হল!  নাকি আমার প্রতি ওর ভালবাসা এখনও আছে। যেটাই হোক 

আমাকে তো আর ভুলেনি, এতাই বা কম কিসে। আমি নিজে তো ওর কোনো খোজ নেই নি এই দুই বছর। কাপে চা ঢালছি, এমন সময় বাথরুম থেকে ওর দাক শুনলাম।



-তন্ময়য়...। এদিকে আসো। কই তাড়াতাড়ি আসো। 

---কি হল? এমন চিৎকার দিচ্ছ কেন? 

-এই ঠাণ্ডার মধ্যে গোসল করলাম, এখন তো বের হলেই ঠাণ্ডা লেগে যাবে। তোয়ালে গায়ে থাকতে পারব না। তোমার একটা শার্ট আর ট্রাউজার দাও না।



তোয়ালে গায়ে আছে শুনেই দেখার জন্য লোভ হল। এতক্ষন শুধু দরজার পেছনে ওর মুখটা দেখছিলাম। মনে মনে ফন্দি আটলাম শার্ট র ট্রাউজার এনে ওর হাতে না দিয়ে সরাসরি বাথরুম এ ঢুকে যাব। ওগুলো নিয়ে এসে দরজার বাইরে একটু দাঁড়ালাম, একটা জোরে শ্বাস টেনে দরজা থেলে ভিতরে ধুকে থ হয়ে গেলাম। রিম হাই কমোড এর উপর এক পা রেখে নখে কি যেন করছে। কিন্তু ও কি করছে ওদিকে আমার কোনো মনোযোগ নেই। এক পা কমোডে উঠিয়ে রাখার ফলে ওর তোয়ালেটা অনেকটা উপরে উঠে এসেছে। আর আমি পেছন দিয়ে ওর পাছা প্রায় পুরোটাই দেখতে পাচ্ছি সাথে মসৃণ সদ্য কামানো গুদটাও। এক নজরে সম্মোহিত হয়ে চেয়ে আছি……



-কই, এতক্ষন লাগে দুইটা জিনিশ আনতে………...বলতে বলতে ঘুরেই আমাকে দেখতে পেল।কি ব্যাপার, তুমি পেছনে এসে কখন দাঁড়ালে! 

---এইতো মাত্র আসলাম। ধরো তোমার জিনিস।

কাপড়গুলো দিয়ে ওখান থেকে বের হতে হতে শুনলাম রিম বির বির করে বলছে,

-সবই তো পেছনে দাড়িয়ে দেখে নিলে, এখন আর এগুলো পরে কি হবে।



ড্রয়িং রুমে বসে আছি চা নিয়ে। রিম এসে আমার ঠিক পাশেই দাঁড়াল। আমার ঢোলা ট্রাউজার র শার্টে ওকে পুরাই ফোলা ফোলা লাগছে।

-এই, এগুলা কি পর তুমি? এত ঢোলা ঢোলা। 

--- তোমাকে মানিয়েছে তো। 

- তোমার মাথা মানিয়েছে। দাও চা দাও………

পাশে বসে চা খেতে খেতে দুজনে গল্প করছি।, ওর হাসবেন্ড এখন লন্ডন গিয়েছে তাই চলে এসেছে ও এখানে।  ওর মাথা ভিজে থাকায় হতাথ হতাথ পানি মাথা থেকে গলা বেয়ে দুই বুকের উপত্যকায় চলে যাচ্ছে। কথা বলা অবস্থাতেই খেয়াল করলাম স্তনের বোঁটা শার্ট এর উপর দিয়ে বোঝা যাচ্ছে। বুঝলাম ব্রা ছেড়ে এসেছে বাথরুম এ। চা শেষ করে ওকে বসতে বলে কাপ দুটো রান্না ঘরে রেখে, বাথরুম আ ধুকে দরজা আটকে দিলাম ভিতর থেকে। যাক ব্রা প্যানটি দুতই হ্যাঙ্গার এ ঝুলানো আছে।  প্যানটি হাতে নিয়ে দেখি এখনও ভেজা আসে গুদের সাথে টাচ লেগে থাকা কাপরটা। নাকের কাছে প্রান ভরে শ্বাস নিলাম। সেই দুই বছর আগের গন্ধটা মাথা চাড়া দিয়ে উঠলো। দুই বছর আগে রিম নিজেই আমাকে প্যানটি দিয়েসিল আর আজকে আমি লুকিয়ে লুকিয়ে শুঁকছি। 

উফফফফফফফ পাগল করা গন্ধ। চাঁপা গাঁদা ফুলের গন্ধ সাথে হাল্কা মুতের গন্ধ দুটো মিলিয়ে পাগল করা ভাললাগা। প্যানটি টা সারা মুখ আর গালে ঘসে চুষে চেটে আবার আগের জায়গায় রেখে দিলাম। ব্রা ওর আগের মতই আছে। সাইজ বাড়েনি, ৩৪ ই আছে। ব্রা এর দুই পাশের বুকে দুটো চুমু খেয়ে তাড়াতাড়ি বের হয়ে আসলাম। রিম টিভি দেখছিল। আমাকে দেখেই বলল

-এতক্ষন বাথরুম এ কি করছিলে বাবা। যাও যাও এই রুম এর লাইট টা নিভিয়ে, একটা ভাল মুভি ছেড়ে দাও। 

লাইট নিভিয়ে, একটা ভাল রোম্যান্টিক মুভি ছেড়ে ওর পাশে বসলাম। কিছুক্ষন পর রিম বলল,

-তন্ময়….

---হুম্মম্মম

-আমি না আর বসতে পারছি না, সোফায় শুয়ে শুয়ে দেখা যাবে না? 

---কেন যাবে না। শোও। আমি তোমার পাশে বসছি।

- না তুমি আর আমি একি সাথে শুব।

---বোকা মেয়ে, জায়গা হবে নাকি। ঘুম পেলে বেড এ শোও।

-না না ঘুম পায়নি। আমাকে একটু জড়ায় ধরে শোও না এখানে। মুভিটা শুয়ে শুয়ে দেখি দুজন।



এরপর আর না করা যায় না। সোফাটা লম্বায় বড় হলেও প্রস্থে অতোতা বড় না। রুম থেকে একটা বালিশ এনে সোফার ভিতরে আমি শুলাম, এর পর রিম আমার দিকে পিঠ দিয়ে শুল।



---রিম?-

-বল না………

--- তুমি আর সুন্দর হয়ে গিয়েছ। তোমার ঠোট, নাক, বুক সব আরও সুন্দর হয়েছে।

-তুমি আমার বুক দেখলে কখন আজকে?

---দেখিনি, কিন্তু শার্ট এর উপর দিয়ে দেখে মনে হল শেই দুই বছর আগের মতনই আছে। বিয়ের পর তো মেয়েদের বেড়ে আটার দলা হয়ে যায়।

-উম্মম্মম্মম্মম। খুব খেয়াল করো মেয়েদের তাই না……………...রিম কপট রাগ দেখিয়ে বলল।

--- হোহোহোহো, আরে এতা তো সবাই জানে………………...কথা বলতে বলতেই ওকে পেছন থেকে জড়ায় ধরে মুভি দেখসি। মুভিতে ভালই রোমান্টিসিজম চলছে। আমি সাহস করে ডান হাত ওর পেট এর উপর বুলাতে লাগলাম শার্ট এর উপর দিয়েই। খেয়াল করলাম রিম কিছু বলছে না, এদিকে আমার বাড়াও রিম এর পাছা কে দাড়িয়ে সম্মান জানানো শুরু করে দিয়েছে। চুপচাপ নিজের কাজ করছি। এবার ওর শার্ট এর ভিতর দিয়েই পেতে হাত বুলাতে বুলাতে ওর কানে একটা চুমু খেলাম।

-হুম্মম্মম্মম্মম্মম্মম্মম্মম্মম্মম

বুঝলাম রিম ব্যাপারটা ভালই এঞ্জয় করছে। পেটে হাত বুলাতে বুলাতে নাভির গর্তের কাছে চলে আসলাম। আঙ্গুল আস্তে আস্তে গর্তের চারপাশে বুলাচ্ছি। রিম এর নিঃশ্বাস ভারি হয়ে যাওয়ার শব্দ শোনা যাচ্ছে বেশ ভাল মতই। আর কিছু চিন্তা না করে তর্জনী নাভিতে গুজে দিলাম। টিভির হাল্কা আলোয় মনে হল রিম কেপে উঠলো। বার বার আঙ্গুল পরিবর্তন করে নাভিতে গুজে দিচ্ছি। এবার রিম একটু সরে এল পেছনের দিকে। প্রথমে আমার উন্নত বাড়ার স্পর্শ পেয়ে থেমে গেল। আবার আস্তে আস্তে ওর নিতম্বের খাজে আমাকে গেথে নিল। আমার ট্রাউজার র ওর ট্রাউজার দুটো থাকার পরও বেশ ভালই বুঝতে পারলাম ওর গুদের ভাপ বেশ বের হচ্ছে।



-তন্ময়…

---কি সোনা

-হাতটা দাও।

হাত দিতেই, আমার ডান হাতে প্রথমে একটা চুমু খেল। তারপর একটা আঙ্গুল মুখে ঢুকিয়ে চুসে, অন্য আঙ্গুল গুলোও ভিজিয়ে দিল।  বুঝতে পারলাম ও কি চাচ্ছে। ওর লালায় ভেজানো আঙ্গুল গুলো নিয়ে আমার মুখে চেটে পুতে খেলাম………...শব্দ করেই। আবার অই আঙ্গুল গুলো ওর মুখের সামনে ধরতেই বেশ দ্রুতই ওর মুখে নিয়ে চুষে চেটে ভিজিয়ে দিল। এবার আর হাত ছেড়ে না দিয়ে আমার দিকে আরো চেপে ওর বুকের উপর চেপে ধরল। রিম আসলে কি চাচ্ছে সেটা বুঝতে আর বাকি রইল না আমার। ওর কানে ঘাড়ে মুখ ঘসতে ঘসতে স্তনের উপর হাত বুলাতে লাগলাম। অন্ধকার ঘরে শুধু টিভির আলো। টিভির দিকে আর কারও কোনো মনোযোগ নেই। স্তনে এবার একটু জোরে জোরেই চাপ দিচ্ছি। 



-ইসসসসসসসসসসসসসসস। তন্ময় উম্মম্মম্মম্মম্মম…………...খুব ভাল লাগছে, উম্মম্মম্মম্মম্মম্মম্মম্মম্মম্মম্মম্মম্ম……………… জোরে উফফফফফফফফফফফ

---উম্মম্মম………… রিম কতদিন পর এভাবে তোমাকে পেলাম। ইসসসসসসসসসসস…………… তোমার এই মাইদুটি কতদিন পর ধরেছি।



বুঝলাম, রিম মোটামুটি তেঁতে গেছে। একনাগারে বাড়ার উপর নিতম্ব ঘসে চলছে। এখন আমি নিজেও আর সহ্য করতে পারছি না, তাই মাই টিপতে টিপতে ওর শার্ট এর মাঝ বরাবর একটান দিয়ে সব বোতাম ছিরে ফেললাম। 
  • উফফফফফফফফফফফ, তন্ময় …………… প্লিজ আমাকে একটু শান্তি দাও, আমাকে টাচ করো। আমি আর পারছি না। আমার দেহ আর মানছে না।
সোফা থেকে ঊঠে বসে ওর শার্ট  একটানে খুলে, ওকে আমার নিচে রেখে ঠোটে ঠোট গুজে দিলাম।



----আহহহহহহহহহহহহহহহহহহহহ, চুম্মম্মম্মম্মম্মম্মম্মম…………………… চোঁচোঁ চচ…………………

পাগলের মত চুমু খেয়ে যাচ্ছি দুজন দম বন্ধ করে, কেউ কাউকে ছেড়ে দিচ্ছি না। রিম বার বার ওর জিভ আমার মুখে ঠেলে দিয়ে পরক্ষনেই আবার আমার জিভ ওর মুখে নিয়ে চুষে চুষে শেষ করছে।



-উম্মম্মম্মম্মম্মম্মম্মম্মম্মম্মম্মম্মম, রিম্মম্মম্মম্মম্মম্মম্মম্মম……………...।অম্মম্মম্মম্মম্মম্মম্মম্মম্মম্মম্মম্মম্মম

একবারের জন্য মুখ থেকে মুখ উথাতেই রিম আবার আমার মাথা পেছন থেকে ঠেলে চেপে ধরছে মুখে। দুজনের মুখ পুরো লালায় ভেসে যাচ্ছে, কার কোন ভ্রূক্ষেপ নেই। 



--- আহহহহহহ, রিম কতদিন পর তোমার মুখের গন্ধ পেলাম, তোমার লালার স্বাদ, কেন? কেন এতদিন আমার কাছে আসোনি। উম্মম্মম্মম্মম্মম্মম্মম্মম্ম



- তন্ময় আমাকে খুব আদর করো, আমি তোমার আদর ছাড়া বাঁচব না, প্লিজ তন্ময়…………………… আমাকে আজ তোমার সব কিছু দিয়ে ভালবাশ।উম্মম্মম্মম্মম্মম্মম্মম্মম্মম্মম্মম





আস্তে আস্তে রিম নিস্তেজ হয়ে পরছে বুঝলাম, ও অনেক বেশি উত্তেজিত হয়ে গিয়েছে, ওর ঠোট চুষতে চুষতে ডান হাত ওর বুকে বোলাচ্ছি। ঠোট চুষে ছেড়ে, ওর কপাল, গাল, চিবুক পুরো মুখে চুমুর বর্ষণ করে ধিরে ধিরে নিচে নামছি। ওর গলা, পুরো জিভ জিয়ে লেহন করে, বুকের উপত্যকায় এলাম। এদিকে আমার নিজেও অসস্তি হচ্ছিলো ট্রাউজার পরে থাকায়, তাই বুকে মুখ রাখা অবস্থাতেই নিজের ট্রাউজার র শার্ট খুলে ফেলে দিলাম। 
  • তন্ময় আমারটাও খুলে দাও……………… আমাকে আর কষ্ট দিয় না………………… আমার ভিতরে আসো প্লিজ।
  • উম্মম্মম্মম্মম্মম্মম সোনা, একটু ধৈর্য ধরো, আজকে তোমাকে তোমার জীবনের সেরা আদর দিব……...।।উম্মম্মম্মম্মম্মম্মম্মম্মম্ম………………………………………………… পর ট্রাউজার এর গিট খুলে হাত দিয়ে ঠেলে অর্ধেক নামিয়ে আবার রিমের বুকে ঝাপিয়ে পরলাম।  ওর সারা বুকে চুমু খেয়ে খেয়ে ভিজিয়ে দিয়ে আবার সেই ভেজা জায়গায় নিজের খোচা খোচা দাড়িওয়ালা মুখমণ্ডল ঘসে দিচ্ছি। 
এদিকে আমার বাড়া বার বার রিমের নাভি, গুদ, থাই এ বাড়ি খাচ্ছে। ও বার বার কোমর নাড়িয়ে গুদ ঘসে দেয়ার চেস্টা করছে। বুঝলাম ভাল মতই তেতেছে রিম।এদিকে ওর গুদের সাথে বাড়া ঘশা লাগতেই ভেজা ভেজা লাগলো।  এত সব কিছুর পর একটু ও মনোযোগ না হারিয়ে ওর মাই এ মনোনিবেশ করলাম। 

রিমের চুঁচি দুটির সৌন্দর্য বলে বোঝানো হয়তো যাবে না, ৩৪ সাইজের চুঁচি, কে বলবে ওর বিয়ে হল আজ দু বছর!! একটু ও ঝলেনি, বরং আগে যখন দেখেছিলাম ঠিক সেরকমই আছে। এর মাঝে বাদামি বলয় আর তার ঠিক মাঝে একজন পুরুষের জীবনে সবচেয়ে বেশিবার কল্পনা করা গাড় বাদামি বৃন্ত। ফুলে উঠা এই বোঁটার দিকে আমার পক্ষে বেশিক্ষণ তাকিয়ে থাকা সম্ভব না, তাই মনের অজান্তে কখন যে ওর মাইএর বোঁটা চুষে চেটে ভিজিয়ে ফেলেছি বলতে পারব না।  এদিকে রিম বার বার উফফফফফফফফ, ইসসসসসশহশহশসসসস, সসসসসসসসসসশ না না রকম শব্দ করে ওর আনন্দের জানান দিয়ে যাচ্ছে। 

-উম্মম্মম্মম্মম্মম্মম্ম , চুষে চেটে কামড়ে আমাকে খেয়ে ফেল তন্ময়। কন এই সুখ দুই বছর বঞ্চিত হলাম। কেন…………… বল কেন? ………………………… ফুপিয়ে ফুপিয়ে উঠছে। ওর পক্ষে একেবারেই আর সহ্য করা সম্ভব হচ্ছে না বুঝে আর ইচ্ছা থাকলেও ওর অন্য মাই, মাখন শরীরের অন্য সব কিছু বাদ রেখে গুদে এ সময় দেয়ার সিধান্ত নিলাম।



মাই থেকে মুখ উঠিয়ে, ঠোটে চপাচপ কয়েকটা চুমু দিয়ে সরাসরি গুদে নেমে এলাম। রিম এখনও ফুপিয়ে ফুপিয়ে উঠছে। আর এদিকে ওর গুদের অবস্থা দেখে আমি পুরাই আকাশ থেকে পরলাম। গুদের এখন আধা হাত দূরে আমার মুখ। তাতেই মনে হচ্ছে গরম ভাপে মুখ ডোবাতে যাচ্ছি। যত তুকুন পা ছড়ান আছে তাতেই বঝা যাচ্ছে ওর এরইমদ্ধে অন্তত দুবার জল খসেছে। টা নাহলে গুদ থেকে এরকম ঝর্ণার মত জল ঝরত না। গুদের নিচে সোফার কভার পুরো ভিজে চুপচুপ হয়ে গিয়েসে। আস্তে আস্তে আমার ডান হাত গুদের ঠিক দুই আঙ্গুল উপরে রাখলাম।



-তন্ময় আমাকে আর কষ্ট দিয়ো না, কিছু করো ………………………………………… ইসসসসসসসসসসস

  

ওর এরকম আহব্বান শোনার পর আর কষ্ট দেয়া যায় না। বুড়ো আঙ্গুল দিয়ে ভগাঙ্কুর এ নাড়ানো অবস্থাতেই আমার মুখ রিমের চমচম গুদে চেপে ধরলাম। আমার ঠোট পুড়ে যাচ্ছে একদিকে আর একদিয়ে জিভ দিয়ে টেনে টেনে ওর রস খেয়ে চলতে লাগলাম।



-গররররররররররররগ্ররর……………………………  আহহহহহহহহহ……………...ধরো ধরো তন্ময় ধরো…………… সব শেষ করে দাও, সব খেয়ে নাও………...আমাকে মেরে ফেলো এই সুখ আমি নিতে পারব না…………………...আহহহহহহহহহহহ

গুদ থেকে একনাগারে রস বের হচ্ছে, চাতক পাখির মত সেই ক্ষীরে মাখান রস আমার সারা মুখে লেপতে যাচ্ছে………… আর জিভ হয়ে পাকস্থলীতে যেয়ে পরছে। উম্মম্মম্মম্মম্মম্মম্মম্মম্মম।

মুখ উঠিয়ে এবার ডানহাতের বুড়ো আঙ্গুল ভগাঙ্কুর থেকে সরিয়ে, বাম হাতের তালু দিয়ে ভাল করে গুদটা মাখালাম। থুঃ করে গুদের উপর একদলা থুথু ফেলে আবার মাখালাম…………… ডানহাতের মধ্যমা তে আরও কিছু লালা মাখিয়ে আস্তে আস্তে গুদের ভিতরে আঙ্গুল চোদা দেয়া শুরু করতেই

-আহহহহহহহহহহহহহহহহহহহহ তন্ময়হহহহহহহহহহহহহ…………...সেস……...বলতে বলতে রিম মৃগী রোগীর মত কাঁপতে কাঁপতে জল খসাতে শুরু করল………… যেই মুখ নামিয়ে ভোদাতে দিতে যাব…………...এবার রিম কাঁপতে কাঁপতে মুতে দিতে লাগলো। এরকম অরগাস্ম কন মেয়েকে করাতে পারব সেটা আমি স্বপ্নেও কখনও ভাবিনি। রিমের মুতের ধারা আমার মুখ চোখ নাক সব ভিজে দিচ্ছে। তারপর একবারের জন্যও মুখ না তুলে ওর রস, মুত আমার থুথু মাখা মিশ্র পানিয় বুবুক্ষের মত পান করে গেলাম

- তন্ময় …………… আমাকে চোদো………...চোদো……………...বলতে বলতে আমাকে টেনে ওর উপর নিয়ে পাগলের চুমু দিয়েই যাচ্ছে। 

---রিম, একটু সবুর………...এই দেখ তোমার জন্য আমার বাড়া টা কেমন হাহাকার করছে।

ওর মুখ থেকে নিজেকে কোন ভাবে ছারিয়ে , ওর পা দুটো আমার কাধে তুলে বাড়া গুদে ঘসতে লাগলাম।

- ওগো, আমাকে আর……...পারছি না………...শেষ করে দাও


একদলা থুথু আমার বাড়ায় মেখে বাড়া ভাল করে শান দিয়ে, গুদের উপর সেট করে, রিমের চোখে চোখ রেখে আস্তে আস্তে কোমরের চাপ বাড়াতে লাগলাম………আস্তে আস্তেগরম মাখনের দলা কেটে আমার বাড়া মনে হচ্ছে অতল গহব্বরেযাচ্ছে……… চোখে মুখে অন্ধকার দেখছি……… কিন্তু এই সুখে থেমে যাওয়া যাবে না……… এই সুখ তাকে দিতে হবে যে আজ দুবছর পর আমাকে ভুলেনি, হাসবেন্ড থাকার পর, একটু সুখের খোঁজে আমার কাছে চলে এসেছে……………… একবারও যে নিজেকে আমার হাতে তুলে দিতে দ্বিধা করেনি। রিম প্রচণ্ড ভাবে কামড়ে রেখেছে বাড়াটা, ওর প্রতিটা হার্ট বিট আমি অনুভব করতে পারছি……………………………
লেখকের লেখার উৎসাহ আপনার কমেন্ট লেখার উৎসাহের সমাাাপাতিকনুন
[+] 4 users Like vokkhok's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
Dada ratuler dayitto golpota dayitto niye ses ki korben na?
Like Reply
#3
Very good
Like Reply
#4
অসামান্য! এর বেশি বলা যাবে না ;)
Like Reply
#5
(17-12-2019, 07:09 AM)kabir5khan Wrote: Very good

Dhonnbad dada
লেখকের লেখার উৎসাহ আপনার কমেন্ট লেখার উৎসাহের সমাাাপাতিকনুন
Like Reply
#6
(17-12-2019, 10:48 AM)Rajababubd Wrote: অসামান্য! এর বেশি বলা যাবে না ;)

Pashe thakben asha kori
Like Reply
#7
Khub valo laglo
Like Reply
#8
Âge kothao porechi mone hocche. Jaihok, continue koren ar taratari update din please
Reply
#9
থপ থপ থপ থপ শব্দে আমার ঘোর কাতল।কখন যে নিজের অজান্তে থাপ দেয়া শুরু করেছি তা বলতেও পারব না। রিমের মুখ পুরো লাল হয়ে গেছে। চোখ বন্ধ করে সুখ নিচ্ছে ও। কোমর নাড়াতে নাড়াতে খুব ইচ্ছে হল লাল টুকটুকে মুখে চুমু খাই। তাই থাপ না থামিয়েই মাথা নুয়ে রিমের গালে চুমু দিতেই ও চমকে উঠল, যেন আমার মতই ঘোরে ছিল ও।

- তন্ময়,উম্মম্মম……………...ইসস
--তোমার গুদে তো আগুন লেগেছে রিম!!
- চুপ, কোনো কথা না। 
এদিকে রিমের গুদ যেভাবে কামড়ে ধরেছে, তাতে এভাবে চললে খুব অল্পতেই আমি শেষ হয়ে যাবো। তাই একটু থাপ থামিয়ে ঠোঁটে কিস করছি। ঠোঁটে ঠোঁট পড়তেই রিম  আমার মাথা চেপে খুব জোরে কিস করতে লাগলো। 

-উম্মম্মম্মম্মম্মম্মম…………………...।।ম্মম্মম্মম্মম্মম্মম্মম্মম
স্পষ্ট টের পাচ্ছি রিম আমার কাছ থেকে থাপ না পেয়ে...নিচ থেকে উপরে গুদ থেলে দেয়ার চেষ্টা করছে। ওকে  আর একটু হতাশায় রেখে আমি আমা সম্পূর্ণ মনোযোগ রিম এর চিবুক থেকে গলায় নিবন্ধন করলাম। অর তীক্ষ্ণ চিবুক আর ঘেমে যাওয়া গলায় চুমুর ফোয়ারা ছুটিয়েছি। হঠাত আমার চুলে প্রচণ্ড টান অনুভব করলাম উপরের দিকে। মাথা উথাতেই আবার রিমের ঠোঁট আমার ঠোঁটে নেমে এল।
-- কেন এভাবে কষ্ট দিচ্ছ তন্ময়? আমি তো তোমার কাছে এসেছি তোমার হব বলেই, তোমার মত করে নিজেকে বিলিয়ে দিব বলেই। তারপর কেন………...আহহহহহহহহ
কথা গুলো বলতে বলেতেই আবার তল থাপ দেয়ার প্রচেষ্টা অনুভব করলাম রিমের থেকে।
আর ওকে এভাবে হতাশায় ফেলার কোন মানে হয় না। তাই আবার রিমের দুই কাধের দুই পাশে হাত রেখে গেথে গেথে থাপ দিতে শুরু করেছি।

-ওহ আহহ ,হক্কক্কক…………
ভারি থাপ দিতেই ওর পা ছড়িয়ে আমাকে ভাল ভাবে গাদানোর জন্য জায়গা করে দিল।
--নেও তোমার তন্ময়ের খান্দানি চোদন খাও রিম। কতদিন তোমার এই রসালো চমচম গুদে আমার বাড়া গুতাই না। উফফফফফফফফফফফফফফফফফফ

স্পট বুঝতে পারছি রিমের গুদের রস উপচে সোফার লেদার পুরো পিছলে হয়ে গেসে। এদিকে আমার সময় ঘনিয়ে এসেছে। এত গরম গুদে আর কতক্ষনই বা পারা যায় নিজেকে ধরে রাখতে।
--রিম, আমার বেরুবে…………… কোথায় ফেলব………
- তোমার যা মন চায় করো তন্ময়, আমাকে কিছু বলতে বল না…………… আহহহহহহহহ, সুখ তা অনুভব করতে দাও
বুঝলাম ওকে জিজ্ঞাসা করে কোন লাভ নেই…………… বিয়ের আগে রিম বলত কখন কনডম পরে সেক্স করবে না। আর আমাকে বাইরেও বীর্যপাত করতে দিবে না। ওর বিয়ের আগে অবশ্য কখন বাইরে বীর্যপাত করিওনি। কিন্তু এখন তো তো রিমের বিয়ে হয়ে গিয়েছে, এখন তো অবশ্যই ওর আমাকে বলা উচিত বাইরে ফেলানর কথা। কিন্তু ও বলছে না কেন। রিমের কি একটুও ভয় নেই আমার ফেদায় অর পেট হওয়ার। এসব ভাবতে ভাবতে কখন যে আমার শেষ সীমানায় চলে এসেছি না নিজের খেয়াল নেই………… নাহ রিমের যখন ফেদা নেয়া নিয়ে এত টেনশান নেই আমারও করে কোন লাভ নেই। ঠিক করলাম শেষ কয়েকটা থাপ একেবারে গেথে গেথে দিব …………...প্রচণ্ড ভার নিয়ে থাপ দিতে লাগলাম, রিম কেপে কেপে উথছে।
-রিমম্মম্মম্মম…...।উম্মম্মম্মম্মম্মম্ম………...নাও তোমার তন্ময়ের ফেদা নাও তোমার গুদে।আহহহহহহহহহহহহহহহহহহহহহ………………
প্রচণ্ড পরিমানে ফেদা রিমের গুদে ফেলেদিচ্ছি, রিম কেপে কেপে উথছে প্রচণ্ড ভাবে………………...আস্তে আস্তে আমি অনুভব করলাম, রিম আবার জল ছেড়ে দিয়েছে। ওর আবার অরগাস্ম হয়ছে।দুজনের মাল আর রস মিলে মিশে একাকার হয়ে গেল।


।।২।।
--তন্ময় তন্ময় তন্ময়
দূর থেকে যেন কেউ ডাকছে আমাকে। হতাথ চোখ খুলে দেখি আমি রিমের উপর শুয়ে আছি।ওর বুকে মাথা রেখে।
-উম্মম কি হয়েছে। একটু শুয়ে থাকতে দাও না!
-- এই আমার অনেক মুতু চেপেছে। একটু উঠো। সারা রাত তো আছি আমি নাকি?
আর কিছু না বলে রিমের বুকে একটু মুখ ঘসে উথে বসলাম। তাকিয়ে দেখি রিমের গুদ থেকে গল গল করে ফেদা রস বের হসসে। রিম আমার নজর লক্ষ করে চোখ বড় বড় করে 
-- ইসস তোমার সোফা তা নোংরা হচ্ছে । কে বলেছিল এত ঢালতে!!! 
বলেই গুদে হাত চেপে উঠে দাড়িয়ে, আমার দিকে একটা ভেংচি কেটে বাথরমের দিকে যেতে যেতে বলল 
-- একটু ঢালতে দিয়েছি তাতেই মশাই একবারে পুকুর বানিয়ে দিয়েছে। সারাক্ষন কাছে থাকলে তো সাগরে হাবুডুবু খেতাম।
- ইসসসসস, আজকে রাতেই তোমার মধ্যে মহাসাগর বানিয়ে দিব।
রিম আবার আমাকে ভেংচি কেটে বুড়ো আঙ্গুল কাচ কলা দেখিয়ে বাথরুমে ঢুকে গেল।

আমি আবার এই ভিজে সফাতেই ঘুমিয়ে পরলাম। কতক্ষন ঘুমালাম বলতে পারব না, হতাথ ঘুম ভেঙ্গে যেতে দেখি রান্না ঘর থেকে সুগন্ধ আসছে। বুঝতে বাকি রইল না রিম রান্না করছে। রিম রান্না করতে প্রচণ্ড ভালবাসে। রান্নার হাত অনেক ভাল। আমি খেয়াল করলাম যে আমার পুরো উদোম হয়ে শুয়ে আছি। উথে বেড রমে যেয়ে একটা ট্রাউজার পরে রান্না ঘরের দরজায় যেতেই দেখি রিম শুধু আমার শার্ট পরে গুন গুন করে গান গেয়ে গেয়ে রান্না করছে। আস্তে আস্তে পিছে যেয়ে পেটের উপর হাত রেখে চেপে ধরলাম।
-- এইই, কে কে কে!!! 
- আরে আমি… এত ভয় পাও কেন। আর কে আসবে এখানে?
--ওই তুমি জান না আমি অনেক ভয় পাই। 
-জানি তো। সেটা তো একা থাকলে পাও জানতাম।
--উম্মম্ম একাই তো ছিলাম রান্না ঘরে…………...উম্মম্মম কি করছ!! একটু শান্তিতে রান্নাটা তো করতে দাও। পরে রান্না খারাপ হলে কিন্তু দোষ দিতে পারবে না বলে রাখলাম……...উফফফফফফ এই ছাড়ো……… 
ছাড়ো ছাড়ো করলেও রিম ঠিকি পাছা আমার বাড়ার উপর থেলে দিতে লাগলো।

-আমি জানি, আমার রিমের রান্না কখনই খারাপ হতে পারে না, যতই আমি উত্যক্ত করি না কেন বলেই ওর ডান মাই এর বোঁটাটা চিমটি কেটে দিলাম।
--ইইইইইইইইইই, ইশসসসসসস সত্যি সত্যি রান্না খারাপ হবে তন্ময়। যাও তুমি যেয়ে টিভি দেখ। দশ মিনিট পরেই খাবার হয়ে যাবে। যাও বলছি……

আর উত্যক্ত করা ঠিক হবে না রিম কে,
- উম্মম্মম্মম্ম যাচ্ছি বাবা…… একটু তেই এত রেগে যাও কেন।
-- তন্ময় তুমি ভাল করেই জানো তুমি আর এক মিনিট থাকলেই আমার আর রান্না করা হবে না। এখনি স্যাঁতস্যাঁতে বানিয়ে দিয়েছ।

আমি আর কথা বারালাম না। ড্রয়িং রমে বসে টিভি দেখতে থাকলাম। খেচুরি রান্না করেছে রিম। খেয়ে দেয়ে উঠে ওকে একটা ধন্যবাদ না দিলে অপরাধ হয়ে যায়। তাই বললাম
- অনেক দিন পর এত ভাল রান্না খেলাম রিম। এত ধকলের পর এরকম খাবার না খেলে শরীরে প্রান থাকে না।
-- সত্যি ভাল হয়েছে? নাকি এমনি বলছ?......... আর একটু হলেই তো রান্নার ১২ তা বাজিয়ে দিচ্ছিলে।
-না সত্যি অসাধারন হয়েছে।

এরপর দুজনে মিলে প্লেট ধুয়ে রেখে সোফায় এসে বসলাম।
-- এই তোমার লেদার এর উপর সাদা দাগ পরে গিয়েছে দেখেছ?...... মানুষ দেখলে কি ভাব্বে হবে এখন?.........
- যা ইচ্ছা ভাবুক। ভেবে আনন্দ পেলে ভাবুক।
-- তুমি ভাবার সুযোগ কেন দিবা?
- এই দেখ আমি আবার কি করলাম?
-- তোমার জন্যই তো দাগ হল
- এটা তোমার থেকে পরেছে রিম…...আমার তা তো আর বাইরে ফেলেনি।
--আসছে আমার নেকা বাবু। কিচ্ছু বুঝে না এমন ভাব। তোমার এত তাড়াহুড়া কেন? একটু বেড এ নিয়ে করা জেত না?...
- তুমি রাগ করেছ এখানে করেছি দেখে!!
রিম উঠে আমার ঠোঁটে আস্তে ঠোঁট চেপে একটা চুমু দিয়ে বলল
-- অনেক দিন পর এভাবে করলাম তন্ময়। এততা আদর দিবে বুঝি নি। তুমি আমাকে যেখানেই করো না কন আমার খারাপ লাগবে না।
-উম্মম্মম্ম, তুমি এখনও অনেক আঁটো। তোমার হাসবেন্ড কি কিছু করে না তোমার সাথে?
-- তন্ময় তুমি জানো ও বেশির ভাগ সময় বাইরে থাকে……...আর ও তোমার মত পারে না।

বুঝলাম এই ব্যাপারে কথা না বলাই ভাল। রিম কে বুকে নিয়ে আবার শুয়ে গেলাম সোফাতেই। ওর ছড়ান চুল আমার মুখে এসে পরছে। রিম আমার গলায় মুখ চেপে শুয়ে আছে। মাই গুলো আমার পেটে চেপে আছে।
-রিম, তুমি যে ভিতরে নিলে যদি পেট বেধে যায়?
-- বাধুক…… তোমার এত চিন্তা কেন তন্ময়? 
- এটা চিন্তা করার মতই বিষয় রিম। সমস্যায় পরলে তুমি পরবে আমি না
রিম আমার গলায় ঠোঁট জিভ বুলাচ্ছিল……… ও মাথা উঠিয়ে আমার চোখে চোখে রেখে কিছুক্ষন তাকিয়ে রইল। দেখলাম ওর চোখ ভিজে উঠছে। ঠোঁট কাঁপছে। 
  • -কি হয়ছে রিম? চোখে পানি যে?
-- তন্ময়………...আগামি সপ্তাহে আকাশ আসবে লন্ডন থেকে। এবার ও বলছে বেবি নিবে। 
- বাহ এত ভাল কথা। কিন্তু তোমার চোখে পানি কেন?
- তন্ময় আমাকে মাফ করে দিয়ো। আমি চাই আমার প্রথম বেবি তোমার ঔরসজাত হোক।  আমি তোমাকে বলতাম, কিন্তু তুমি তার আগেই দিয়ে দিয়েস…… আবার দিবা বেড এ যেয়ে। আমি পিল খাব না। তোমার সন্তান আমার প্রথম সন্তান হবে। আমি তোমার কাছে র কিছু চাই না।

আমি কিছুক্ষনের জন্য হতভম্ব হয়ে গেলাম। এটা কি বলসে রিম!!............
-যদি ধরা খেয়ে যাও তুমি?
-- উম্মম্মম্মম হাদারাম। খাব না ধরা। তোমার বীর্য আজ্ঞে নিয়ে তাই তোমার সন্তান এ আসবে আমার পেটে। আকাশ এতা ধরতেও পারবে না। বলেই আবার আমাকে পাগলের মত চুমু খেতে শুরু করল রিম। আমার কাছে মনে হচ্ছে বিধাতা হয়তো আমার ভাঙ্গাচোরা জীবনে কিছু মনে রাখার মত দিতে চেয়েছেন তাই এই পরীটাকে আমার কছে পাঠিয়েছেন।
লেখকের লেখার উৎসাহ আপনার কমেন্ট লেখার উৎসাহের সমাাাপাতিকনুন
Like Reply
#10
Outstanding so far.
Like Reply
#11
এই গল্পটা কি এখানেই শেষ ? ভালো ছিল বেশ।
Like Reply
#12
লেখার স্টাইল বেশ.... বেএএএএশ সেক্সি, অনুরোধ করবো এক ধরণের সেক্সের মধ্যে আটকে না থেকে অবৈধ যৌনতার বিভিন্ন ফর্ম এক্সপ্লোর করতে | তবে কথাটা কিন্তু সমানুপাতিক | লাইক রেপু আর শুভকামনা রইলো |
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)