Thread Rating:
  • 12 Vote(s) - 2.58 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Adultery নষ্ট প্রিয়া
#1
এই কাহিনী টি আগের xossip এর একটি ইংরেজি গল্পের পদাঙ্ক অনুসরণ করে লেখা। গল্পের আসল ভাবটি শুধু নিয়েছি বাকি টা নিজের মতো করে লেখার চেষ্টা করেছি মাত্র। ভালো লাগলে কমেন্ট করবেন।গল্পের নায়িকা প্রিয়াঙ্কা। গল্পটি তার প্রেমিক রাহুলের দৃষ্টিকোণ থেকে বর্ণনা করবো।
 
আপডেট ১:
 
আমার নাম রাহুল। আমার প্রেমিকা প্রিয়াঙ্কার সাথে আমার আলাপ হয় একটা বিয়ে বাড়িতে। ওখানেই কথা বলার ফাঁকে একে অপরের মোবাইল নম্বর আদান প্রদান এবং ধীরে ধীরে প্রেম। আলাপের সময় আমি আমার ইঞ্জিনীয়ারিং এর সেকেন্ড ইয়ার কমপ্লিট করেছি। প্রিয়াঙ্কা সবে তার ১২ ক্লাসের ফাইনাল এক্সাম দিয়ে রেজাল্টের জন্য বসে ছিল. রেজাল্ট বেরোনোর পর সে ইংলিশে অনার্স নিয়ে কলকাতার একটা লেডিস কলেজ এ ভর্তি হয়। আলাপ থেকে প্রেমে পরিণত হতে ৬ মাস লাগে। আর বাড়িতে জানাজানি হয় আমাদের সম্পর্ক টা আরো ৩ মাস পরে। তবে আমার বা প্রিয়াঙ্কার বাড়ি থেকে আপত্তি কিছু ছিলোনা। আমার বাবা-মায়ের একরকম পছন্দই ছিল। তবে দুই বাড়ি থেকেই শর্ত ছিল আগে আমার আর প্রিয়াঙ্কার পড়াশুনা শেষ করতে হবে এবং আমাকে একটা ভালো চাকরি পেতে হবে বিয়ের আগে। তাই আমাদের মেলামেশা অবাধ না হলেও প্রবলেম তেমন হতো না। জানাজানির পর আমাদের  আমরা দুই বাড়িতে জানিয়েই করতাম। সুবিধা - অসুবিধা দুটোই হতো। এডভেঞ্চার জিনিসটা আর ছিল না কিন্তু  লোক জানাজানির ভয়টাও ছিল না।
প্রিয়াঙ্কার ব্যাপারে পাঠকদের যে একটু কৌতূহল হচ্ছে জানি। নিজের প্রেমিকা বলে নোই, ও যে একটা ডানাকাটা পরী সেটা আরও অনেকের থেকেই শুনেছি। উচ্চতায় ৫'৪"। গায়ের রং ফর্সা। দুধের মতো ফর্সা কিনা বলতে পারবো না। শারীরিক মাপ ৩৪-৩০-৩৬। ওর এই আকর্ষনীয় শারীরিক মাপের আসল কারণ নাচ। ছোট থেকেই ওর নাচের খুব শখ। ১২ ক্লাস পর্যন্ত পাড়ার একটা নাচের স্কুলে ও নাচ শিখত। কলেজে ভর্তির পর নামি একটা নাচের স্কুলে নাচ শেখার জন্য চেষ্টা শুরু করলো। একটা নামকরা নাচের স্কুলে সুযোগও পেয়ে গেল। ওরা এদেশে ছাড়াও বিদেশেও নাচের প্রোগ্রাম করে।
স্কুলটির মালিক একজন '.। সবাই তাকে আনোয়ার  সাহেব বলেই চেনে। প্রিয়াঙ্কা যে তার রূপ যৌবনের জন্যে আনোয়ার সাহেবের সুনজরে পড়ছে সেটা প্রিয়াঙ্কার কথাই আস্তে আস্তে বুঝতে পারছিলাম। ১৯ বছরের একটা সুন্দরী মেয়ের প্রতি যদি আকর্ষণ না জাগে, সেরকম পুরুষ একমাত্র সাধু ছাড়া সম্ভব নয়। সেখানে প্রিয়াঙ্কার মতো সেক্সি মেয়ে। একদিন প্রিয়াঙ্কা ফোনে জানালো, আনোয়ার সাহেব নাকি আমার সাথে আলাপ করতে চাই। আমি একটু অবাক হলাম। কারণ জানতে চাইলে বললো, ওর কাছ থেকে আমার ব্যাপারে এত শুনেছে যে আমার সাথে আলাপে এত আগ্রহ। বুঝলাম, ওর মতো ডানাকাটা সেক্সি মেয়ে কোন ভাগ্যবান লাভ করেছে সেটাই দেখতে চাইছেন। আমার কৌতূহল ছিল আনোয়ার সাহেব কে দেখার। প্রিয়াঙ্কার কাছে এত প্রশংসা শুনিছি তাই মনে মনে সেটা তৈরি হয়েছে।
নির্দিষ্ট দিনে হাজির হলাম। প্রিয়াঙ্কা নিজেই আমাকে আনোয়ার সাহেবের অফিস রুমে নিয়ে গেল। প্রিয়াঙ্কা আমার পরিচয় দিতেই মানুষটা দাঁড়িয়ে আমাকে অভ্যর্থনা জানালো দরাজ মনে।
- কি সৌভাগ্য আমার। আসুন আসুন রাহুল বাবু , বসুন। প্রিয়াঙ্কা মামনির কাছে তোমার কথা সোনার পর থেকেই তোমার সাথে মোলাকাত করতে খুব ইচ্ছা ছিল। বোলো কি খাবে, চা, কফি না ঠান্ডা কিছু।
আমি জবাব দেব কি। হাঁ করে ওনাকে দেখছি। এত লম্বা যে কোনো মানুষ হতে পারে সেটা এতদিন শুনেছিলাম আজ চাক্ষুস করলাম। পরে জেনেছিলাম লম্বায় উনি ৬'৬"। বয়স যে ৪৬। এই বয়সেও তিনি যে একজন শক্তিশালী পুরুষ, সেটা ওনার পেশীবহুল হাত দুটো দেখেই বুঝতে পারলাম। আনোয়ার সাহেব আমার দিকে একটু তাকিয়ে মুচকি হেঁসে বললো- মামণি তুমি বরং রাহুল বাবুর জন্য একটা কোল্ড ড্রিঙ্কস আনতে বোলো।
প্রিয়াঙ্কা চলে গেলে, আমার দিকে ফিরে বললেন - তা, রাহুল বাবু তোমার পড়াশোনা কেমন চলছে বলো।
আমি এতক্ষনে নিজেকে সামলে নিয়েছি। - এখন ঠিক ঠাক আছে আনোয়ার সাহেব।
মানুষটা যে মিশুকে সেটা কথাবার্তায় বুঝতে পারলাম। আধাঘণ্টা মতো আমার সাথে বেশ খোশ গল্পই করলেন। মনেমনে আমারও ওনার প্রতি একটা সম্ভ্রম এসেগেলো। কথায় কথায় আমার মোবাইল নম্বর টি নিয়ে নিলেন। বেরনোর সময় আমাকে দরজা পর্যন্ত এগিয়ে দিলেন। ওই সময় প্রিয়াঙ্কা কাছে ছিল না। তার আগে পর্যন্ত প্রিয়াঙ্কা আমাদের সাথেই ছিল। আমার বিদায়ের আগেই প্রিয়াঙ্ককাকে ক্লাসে পাঠিয়ে দিলেন। দরজার কাছে আমাকে বিদায় জানিয়ে নিচু স্বরে বললেন, - আজ রাতে তোমাকে একবার ফোন করবো। কখন করলে তুমি একলা পাবো বলতো রাহুলবাবু।
আমি - রাত ১০ টার পরে করলে আমাকে একা পাবেন। কিন্তু কেন বলুনতো ?
জবাবে বললেন - সেটা তো এখন বলা যাবে না রাহুলবাবু। তাই তো রাতে কল করতে চাইছি।
মনে মনে বেশ কৌতূহলী হয়ে উঠলাম। তবে চেপে গিয়ে বললাম - ঠিক আছে আনোয়ার সাহেব।
 
আপডেট ২:
 
রাত্রে প্রিয়াঙ্কাকে পড়াশুনার বাহানা দিয়ে তাড়াতাড়ি আমাদের ফোনকল শেষ করলাম। আনোয়ার সাহেব ঠিক ১০:১৫ তে কল করলেন।
আ: - রাহুল বাবু এখন ফ্রি আছেন না একটু পরে করবো।
রা: - না না , আমি এখন একদম ফ্রী।
আ: -  দেখ রাহুলবাবু, আমাকে এই নাচের স্কুল চালিয়ে আমার পেট চলে। তাই আমি খোলাখুলি কথা বলতে চাই। আমার কথা শুনে তোমার আমাকে খারাপ লাগতে পারে, তবে আমার কাছে ওসব কিছু এসে যাই না। আমি শুধু এটাই জানি, কিভাবে আমার আরো টাকা আস্তে পারে, তার চেষ্টা করা। তবে আমি কিন্তু কাওকে জোর করিনা রাহুলবাবু।
রা: - আমি তো আপনার কথা কিছু বুঝতে পারছিনা। একটু ঝেড়ে কাশুনতো আনোয়ার সাহেব।
আ: - দেখ রাহুলবাবু, আমাকে আমার এই নাচের স্কুলটাকে বড় করার জন্য একটু পয়সাওলা লোকেদের সাথে সমঝে চলতে হয়। তাতে আমার নাচের স্কুল মোটা টাকার নাচের কন্ট্রাক্ট পাই, বিনিময়ে তাদের একটু খুশি করতে হয়। কেও শুধু টাকাতে খুশি হন, কেও অন্য কিছুতে।
রা: - অন্য কিছু মানে?
আ: - দেখ রাহুলবাবু, তুমি পড়াশুনা করা ছেলে। অন্য কিছু মানে তুমি ঠিকই বুঝতে পেরেছো, কেন নাবুঝ হবার ভান করছো বলতো।
আমি একটু রেগেই বললাম - না, আমি বুঝতে পারিনি। পুরো জিনিসটা আমায় খুলে বলুন। এত ধানাই পানাই করছেন কেন?
আ: - ঠিক আছে রাহুলবাবু, আমি সব কথায় তোমায় বলবো, কিন্তু তোমায় জবান , তুমি আর কাও কে এ কথা বলতে পারবে না।
আমি সম্মতি দিলাম। এরপর আনোয়ার সাহেব যা বলে গেল, তার সারমর্ম করলে যেটা দাঁড়ায় সেটা হলো, উনি এই নাচের স্কুলের জন্য সব কিছু করেন। আজ ওনার এই নাচের স্কুলের এত বার-বারিনতো কারণ, উনি উঁচুমহলে ভালো খাতির রাখেন। তার জন্য কেও টাকাতে সন্তুষ্ট, কাও মেয়েতে আবার কেও টাকা আর মেয়ে দুটোই।
রা: - বুঝলাম, নাচের স্কুলের আড়ালে আপনি মেয়ে ব্যবসাও করেন।
 আ: - তোবা তোবা, রাহুলবাবু। একদম না। আমার স্কুলের লাড়কা - লাড়কিরা আমার জান আছে। আমি পাঠান রাহুলবাবু। আমি আপনার সামনে জবান দিচ্ছি, আমার স্কুলের কোনো লাড়কা বা লাড়কির কেও কোনো ক্ষতি করলে আমি তাকে আস্ত রাখি না। আর আমি কাও কে জোর করে কিছু করি না রাহুলবাবু। যে মেয়েরা যাই ওই লোকেদের খুশি করতে তারা নিজের ইচ্ছাই যাই। হয়তো কেও টাকার জন্য আবার কেও ফুর্তির জন্য, উপরি হিসাবে কিছু টাকা পেয়ে গেল।
রা: - আচ্ছা। প্রিয়াঙ্কা জানে এই সব?
আ: - না রাহুলবাবু। এখনো প্রিয়াঙ্কা মামণি কিছু জানে না। আমি আগে তোমার সাথে কথা বলতে চাইছিলাম কারণ, তুমি ওর হেনেবালা পতি আছো। আমি চাই না তোমার আর প্রিয়াঙ্কা মামণির মাঝে এই নিয়ে কোনো খারাপ কিছু হয়ে তোমাদের ভালোবাসা তা নষ্ট হয়ে যাই রাহুলবাবু। আমিও চাই তোমরা বিয়ে করে সুখী হও।
রা: - আপনি তো অদ্ভুত লোক আনোয়ার সাহেব। এই বলছেন আমাদের সুখী দেখতে চান, আবার প্রিয়াঙ্কাকে খারাপ কাজে নামাতে চাইছেন।
আ: - না রাহুলবাবু, আমি জোর করে প্রিয়াঙ্কা মামণি কে এই কাজ করতে বলছি না। তোমাদের বিয়ের পরে প্রিয়াঙ্কা মামণি আর তুমি তো সেক্স নিজেদের ইচ্ছাতেই করবে না। না তুমি জোর করে করবে।
রা: - একটা কথা, প্রিয়াঙ্কাকেই কেন?
আ: - কারণ তা বললে তুমি রাগ করবে নাতো রাহুলবাবু?
রা: - এখনো পর্যন্ত কি করেছি?
আ: - না তা করো নি। আসলে, প্রিয়াঙ্কা মামণি দেখতে তো তুমি জানোই, একদম সেক্সি লাড়কি আছে। ওপর সে পাও তাক একদম লা জবাব। একদম টপ ক্লাস দেখতে আছে। মামণির ফিগার টাও খুব হট আছে রাহুলবাবু।
আনোয়ার সাহেব এই কথা গুলো একটা অদ্ভুত টোনে বললেন। যেটা শুনে আমার মনের মধ্যেও একটা উত্তেজনা চলে আসলো। অথচ যেখানে আমার রাগ হবার কথা।
রা: - আনোয়ার সাহেব আমাকে একটু ভেবে দেখতে দিন।
আ: - জরুর রাহুলবাবু। তুমি ভেবে বোলো। তবে আর একটা কথা বলি রাহুলবাবু, প্রিয়াঙ্কা মামণি যদি রাজি হয়, ও মামণি এক রাতে লাখ টাকাও কামাতে পারে।
আমি ফোন টা কেটে দিলাম। কিন্তু সারা রাত ঘুমাতে পারলাম না। কোনো  জানি না, মনের মধ্যে একটা অদ্ভুত উত্তেজনা আসছিলো, যখনি ভাবছিলাম প্রিয়াঙ্কা অনন্য কারো সাথে সেক্স করছে। পরেরদিন দুপুরে আমি  নিজেই আনোয়ার সাহেব কে ফোন করলাম। উনি বেশি কথা ফোনে বলতে চাইলেন না. তার বদলে, সন্ধ্যায় একটা রেস্টুরেন্টে বললেন। ওখানে বসে বাকি কথা বলবেন বললেন। কথামতো আমি ওই রেস্টুরেন্টে চলে গেলাম।
আ: - আসুন আসুন রাহুলবাবু। আজ রাতে আপনি আমার মেহমান আছেন। ডিনার না করে যেতে পারবেন না কিন্তু।
রা:- সেকি, আমি রাজি হবো কি হবো না জেনেই?
আ: - না তার জন্য নয় রাহুলবাবু, আমরা পাঠানরা মেহমান কে রাতে না খানাপিনা করে ছাড়তে পারিনা।
রা: - আচ্ছা।
আ: - ঠিক আছে, কাজের কথায় আসা যাক রাহুলবাবু। বলেন, আপনার মতামত?
রা: - দেখুন, প্রিয়াঙ্কা যদি নিজে থেকে রাজি হয়, সেক্ষেত্রে ও যদি আমার কাছে পুরো ব্যাপার টা গোপন করে, তাহলে আমার মতামত জানবার জায়গাও নেই। কিন্তু প্রিয়াঙ্কা যদি আমার সাথে এই নিয়ে কথা বলতে চাই, সেক্ষেত্রে আমি প্রিয়াঙ্কার সাথে কথা বলে আমাদের মতামত জানাব।
আ: - রাহুলবাবু, আমি তোমার পার্সোনাল মত জানতে চাইছি, প্রিয়াঙ্কা মামণির নোই।
কথাটা আনোয়ার সাহেব আমার চোখে চোখ রেখে বললেন। আমি একটু ইতস্তত করে বললাম - যদি প্রিয়াঙ্কা আমায় না জানাই, তাহলে। ..
আনোয়ার সাহেব মাঝ পথে বলে উঠলেন, - তোমার কোনো আপত্তি নেই, তাই তো।
রা: - নেই.। তবে আমি ওর সবকিছু ব্যাপারে ওয়াকিবহাল থাকতে চাই আনোয়ার সাহেব। যতই হোক ও আমার গার্লফ্রেইন্ড। ও জানবে না কিন্তু আমি সবকিছু ওর ব্যাপারে জানতে চাই। কার সাথে মানে ওই আর কি, কবে, কখন সমস্ত।
আনোয়ার সাহেব বেশ কিছুক্ষন আমার দিকে স্থিরদৃষ্টিতে তাকিয়ে থাকলেন। তারপর তারপর বললেন - ঠিক আছে রাহুলবাবু, আমি নিজে সব কিছু তোমায় জানাবো। চিন্তা করো না।
আমি একটু ইতস্তত করে বললাম- আর একটা জিনিস, যদি সম্ভব হয় ও কি কথা বলছে ফোনে সেগুলো রেকর্ড করতে পারলে, বা যেখানে যাবে, সেই জায়গার লোকেশন যদি আমাকে জানানো যাই, তাহলে ভালো হয় আনোয়ার সাহেব।
এবার আনোয়ার সাহেব আমার দিকে চুপচাপ ২ মিনিট তাকিয়ে রইলেন। আমি মাথা নিচু করে নিলাম। তারপর নিজে থেকেই বললেন - ঠিক আছে রাহুলবাবু, প্রিয়াঙ্কা মামণির ব্যাপারে যা কিছু কথা আমার ফোন থেকে আমি করবো, আর তার রেকর্ডিং আমি তোমায় পাঠিয়ে দোব। আর প্রিয়াঙ্কা মামণি যদি রাজি হয়, আমার একটা বাগান বাড়ি আছে, ওখানেই সব কিছু হবে। আমি গোপন ক্যামেরা লাগানোর ব্যবস্থা করছি। তুমি যদি লাইভ দেখতে চাও, তও পাবে, তবে তারজন্য তোমার নেট স্পীড বাড়াতে হবে কিন্তু রাহুলবাবু। আমি মাথা তুললাম। আনোয়ার সাহেবের মুখে একটা অদ্ভুত হাসি দেখলাম। কেমন যেন তাচ্ছিল্যের হাসি। এরপর আর এই ব্যাপারে বেশি কথা বলার সাহস হলো না আমার। যতই হোক লোকটার একটা ব্যক্তিত্ব আছে। শুধু এটুকু বললেন যে, সপ্তাহ দুয়েক এর মধ্যে উনি আমাকে জানাবেন যে প্রিয়াঙ্কা রাজি হলো কিনা। আমি আর সাহস পেলাম না কেমন করে উনি রাজি করাবেন, বা কি ওনার প্ল্যান।
[+] 8 users Like Max87's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
gaite gaite jamon gayen, tamon porte porte lekhen hoyechi, bhalo lagle commen deben, tahiole utsaho pabo
[+] 1 user Likes Max87's post
Like Reply
#3
interesting
Like Reply
#4
দারুন শুরু!
Like Reply
#5
notun kichu valo suru
Like Reply
#6
দাদা ভালোবাসার দাম কিন্তু টাকার চেয়ে বড় না কিন্তু আপনি টাকার কাছে হাড় মেনে গেছেন মনে হয়। এই জিনিসটা এখন না হয়ে যদি বিয়ের পর অফারটা আসতো তাহলে কাহিনি আরো মজাদার হয়ে উঠতো। যাই হোক শুভ কামনা রইলো নতুন কিছু দেখতে পারছি আশা করি আপডেট রেগুলার বজায় রাখবেন।
[+] 2 users Like boren_raj's post
Like Reply
#7
Nice.. Carry on
[+] 1 user Likes masochist's post
Like Reply
#8
Sobai k amar antorik dhonybad, apnader comment amake utsahito korche
Like Reply
#9
valo laglo
Like Reply
#10
আপডেট ৩:

সপ্তাহ দুয়েক পরে আনোয়ার সাহেবের ফোন এলো আমার কাছে।
আ: - হ্যালো রাহুলবাবু, কেমন আছো বোলো?
রা: - আমি ঠিক আছি, আনোয়ার সাহেব।
আ: - প্রিয়াঙ্কা মামণি তোমায় কিছু জানায় নি না?
রা: - না, আনোয়ার সাহেব।
আ: - হুম , রাহুলবাবু প্রিয়াঙ্কা মামণি, রাজি হয়েছে। কাল রাতে আমার সাথে প্রিয়াঙ্কা মামণির এই ব্যাপারে কথা হয়েছে। আমি তোমাকে কল রেকর্ডিং সেন্ড করছি, তুমি শুনে আমাকে কল করো।
ফোনটা কেটে দিলেন আনোয়ার সাহেব। একটু পরে আমার ফোনে হোয়াটস্যাপ নোটিফিকেশন এলো, একটা অডিও ফাইল। আনোয়ার সাহেব পাঠিয়েছেন। আমি হেডফোন নিয়ে শুনতে বসলাম। মনে মনে একটা উত্তেজনা হচ্ছিলো, প্রিয়াঙ্কার মতো স্মার্ট মেয়েকে আনোয়ার সাহেব পটালেন কি করে।

আ: - হ্যালো, মামণি, কেমন আছো বোলো।
প্রি: - ভালো আনোয়ার সাহেব। আমি আপনার ফোনের জন্যই ওয়েট করছিলাম।
আ: - আমার কিসমত। হা হা, সোনালী মামণি বলছিলো আমাকে তোমার কথা।
প্রি: - সোনালীদি তাহলে সব বলেছে আপনাকে?
আ: - কিছু কিছু বলেছে, সব না। আমি তোমার সাথে ফাইনাল কথা বলতে চাই। তার আগে আমাকে একটা কথা বলবে মামণি, তুমি হঠাৎ করে মানে রাজি কেন হলে?
প্রি : - রাজি না হবার কি আছে আনোয়ার সাহেব। সোনালীদিও তো তার বর কে ভালোবাসে, তবু অন্য কারো সাথে যদি সেক্সে আরো বেশি আনন্দ পাই, তাহলে সেই টা অপরাধ। আর সোনালীদি তো শুধু সেক্সের জন্য করে। একটু অন্যরকম হলে খারাপ কি।
আ: - সেটা ঠিক। কিন্তু রাহুলবাবুর সাথে তুমি একবার কথা বলবেনা। আমার মতে বলে তুমি একবার রাহুলবাবুর সাথে একটু কথা বলে নাও। পরে এব্যাপারে কোনো ঝামেলা হলে তোমাদের সম্পর্কটা নষ্ট হোক আমি চাইনা।
প্রি: - এটা আমি ভেবেছি, কিন্তু রাহুল মানবে কিনা জানি না। হয়তো ওর ইগো তে লাগতে পারে। তাই আমি আপাতত রাহুলের কাছে গোপন করতে চাই আনোয়ার সাহেব। আপনিও কিন্তু ওকে কিছু বলবেন না।
আ: - সে আমি কিছু বলবো না। যদিনা রাহুলবাবু জেনে যাই। জেনে গেলে কিন্তু আমি বলতে বাধ্য হবো মামণি।
প্রি: - জেনে গেলে তখন না হয় দেখা যাবে আর সোনালীদিও বলছিলো। উনিও প্রথমে ওনার বরকে জানান নি। পরে জানতে পেরেছিলেন, কিন্তু অতটা ঝামেলা হয় নি। আসলে ছেলেরা ভয় পাইযে এই বুঝি ওদের প্রেমিকা হাতছাড়া হয়ে গেল।
আ: - হা, হা।  তা ঠিক বলেছো। তোমার মতো এত সুন্দরী মেয়ে কে কেও  হাতছাড়া করতে চাই। রাহুলবাবুর দোষ কি বোলো।
প্রি: - আমি আপনার ব্যাপারেও সোনালীদির কাছে শুনেছি। আর মনে মনে আমি একটা সিদ্ধান্তও নিয়েছি।
প্রিয়াঙ্কার স্বরে একটা কৌতুক লক্ষ করলাম। যেন ভারী গোপন কিছু সে জেনে ফেলেছে আনোয়ার সাহেবের ব্যাপারে। কিন্তু আনোয়ার সাহেব একটুও ঘাবড়ালেন না। বললেন - কি কথা জেনেছো আমার ব্যাপারে আবার।
প্রি: - সোনালীদি আর আপনার ব্যাপার।
প্রিয়াঙ্কা এখনো কৌতুক করে বললো।
আ: - আমার আর সোনালীর কি ব্যাপার। ও আমার নাচের স্কুলে দিদিমণি। তোমাদের নাচ শেখায়, আর গোপন বলতে আমার নাচের স্কুলের প্রোগ্রাম পাবার জন্য আমাকে একটু হেল্প করে, এর বেশি আর কি আছে বোলো।
প্রি: - ওটা জানি আনোয়ার সাহেব। আমাদের নাচের স্কুলের আরো দু - একজন মেয়েও যে করে তাও জানি। কিন্তু সোনালীদির সাথে আর একটা সম্পর্কও আপনার আছে আনোয়ার সাহেব। ওটা আর কারো সাথে আপনার নেই।
আ: - তুমি যে আমার কৌতূহল বাড়িয়ে দিচ্ছ মামণি। একটু খুলে বলতো, আমি আবার সাসপেন্স কে খুব ডরাই।
প্রিয়াঙ্কা এমন ভাবে বললো যেন খুব গোপন কথা - আপনি আর সোনালীদির মাঝে সেক্সের সম্পর্ক আছে এটা আমি জেনে গেছি আনোয়ার সাহেব। আর আপনি যে খুব ওস্তাদ খেলোয়াড় সেটাও সোনালীদি বলছিলো।
কথা শুনে সত্যি আনোয়ার সাহেব বিরক্ত হলেন, সেটা ওনার কথায় বুঝতে পারলাম। - কাজ টা সোনালী ঠিক করেনি। দেখ মামণি, আমি আমার ব্যবসার জন্য এসব করি। পার্সোনালি আমি এসব মেয়েছেলেদের ঝামেলায় যেতে চাই না। ক্লায়েন্ট টাকা ছাড়া মেয়ে চাইলে, মেয়ে রাজি হলে আমি পাঠায়। তাতে মেয়েরা কিছু উপরি কামাই করে নেই, আর আমার ডিল টাও হয়ে যাই। কিন্তু আমি কাওকে জোর করি না। সোনালীর সাথে আমার আলাদা ব্যাপার। ওটা আকসিডেন্টালি শুরু হয়েছিল।
প্রি: - আপনি খামোখা রাগ করছেন আনোয়ার সাহেব। সোনালীদি বলেছিলো আপনাকে যেন না জানাই। প্লিজ আপনি বলবেন না। আসলে আমি জোর করেছিলাম সোনালিদিকে বলতে। তবে সোনালীদির কাছে আপনার ব্যাপারে জেনে আমার কিন্তু ..
প্রিয়াঙ্কার কথা মাঝ পথে থামিয়ে দিয়ে বললেন - তুমিও চাও। দেখ মামণি, আমি সব মেয়েদের সাথে সেক্স করি না। তোমাকে খুলেই বলি, আমার একটু অন্য রকম সেক্স পছন্দ। একদম বাজারের বেশ্যাদের মতোও না আবার একদম লজ্জাবতি কনেও না। ওটা সব মেয়েরা পারেনা।
মনে হয় শেষ কথাটা প্রিয়াঙ্কার আত্মসম্মানে লাগলো। তাই ও যে কথাটা বললো আমি নিজের কানকেও বিশ্বাস করতে পারলাম। ওর সাথে ফোন সেক্স বা সেক্সের সময়েও বুঝছি ও একটু হট। কিন্তু এতটা! বললো - তাই, আর আমি যদি বলি আমাকে একবার সুযোগ দিন, আমি আপনাকে প্রমান করে দোবো আমি অন্য মেয়ে নয়। আপনি একটু নটি মেয়ে পছন্দ করেন, কি তাই তো আনোয়ার সাহেব।
শুধু আমি নোই আনোয়ার সাহেবও চমকেছেন। বললেন - কিন্তু, কিন্তু তুমি এত আগ্রহী কেন?
প্রি: - আসলে এটা আমার একটা ফ্যান্টাসি আনোয়ার সাহেব। একটু অন্য রকম ভাবে সেক্স। রাহুলের সাথে করতে চাইনি যদি ও আমাকে খারাপ ভাবে। আর সত্যি কথা বলতে আপনাকে নিয়েই আমার ফ্যান্টাসি।
আ: - বুঝলাম মামণি। কিন্তু আমি যদি রাজি না হয়?
বুঝলাম আনোয়ার সাহেব খেলাতে চাইছেন। বুড়োর রস কম নয়। অবশ্য বুড়ো বলা যাবে না, এই বয়সেও শরীর যেভাবে মেইনটেইন করেছেন। ওদিকে প্রিয়াঙ্কাও কম নয় দেখলাম। বেশ সেক্সি গলায় বললো - সেকি আনোয়ার সাহেব একটা ১৯ বছরের কচি মেয়ে আপনার সাথে নিজের ইচ্ছায় ইয়ে করতে চাইছে, আপনাকে খুশি করে দেবে বলছে। চাইলে আমি এখনি ডেমো দিতে পারি আনোয়ার সাহেব। কি বলেন আনোয়ার সাহেব।
আনোয়ার সাহেব দেখলাম এক কথায় রাজি। আমি প্রিয়াঙ্কার এই কথা শুনে নিজেও গরম হয়ে গেছি। বললেন - ঠিক আছে মামণি, আমিও তো দেখতে চাই তুমি কেমন ভাবে আমায় খুশ করতে চাইছো।পছন্দ হলে ভেবে দেখবো নাহলে নয়।
প্রি: - তাই বুঝি। কিন্তু আমি তো জানি আমি আমার আনোয়ার সাহেব, ও থুড়ি আনোয়ার সাহেব কেন, আনোয়ার চাচুর কোলে বসবো। আমার নরম পাছাটা আমার আনোয়ার চাচুর থায়ে রাখবো।তারপর চাচুর হাতটা ধরে সেক্সি ভাইঝির দুটো বড়ো বুনঝির একটা বুনঝিকে চাচুর থাবায় দোব। উমমম , আর চাচু হাতে করে প্রিয়াঙ্কা মামনির ডবকা দুদুটা হাতে করে মাপবে। দুদুর সাইজ কেমন হয়েছে, আমার চাচুর পছন্দ মতো সাইজ বানিয়েছি কিনা।তাইনা না চাচু। তারপর আমার দুস্টু চাচু দুদুটা টিপে দেখবে, তুলতুলে নরম না একটু শক্ত। তারপর ভাইঝির দুদুটা হাতের থাবায় নিয়ে দুদুর ওজন করবে, কতটা দুদু ধরবে দুদুর জারে। আমার নটি চাচু নটি ভাইঝির দুদু দুটো নিয়ে খেলু করবে। দুদুর বোটা দুটো নিয়ে দুস্টুমি করবে, তারপর আমি নিজে হাতে একটা দুদু আমার আনোয়ার চাচুর মুখে দেবে, দুধগুলো কেমন রসালো হয়েছে দেখার জন্য। কি চাচু চুষবেন না।
আমার নিজের গলা পুরো শুকিয়ে গেলো প্রিয়াঙ্কার এই রকম হট কথা শুনে। আনোয়ার সাহেবেরও যে একী হাল হয়েছিল সেটা ওনার কথাটাই বুঝতে পারলাম। পুরো ফ্যাস ফ্যাসে গলায় বললেন - হাঁ।
প্রিয়াঙ্কার গলায় একটা খুশির আভাস পেলাম। - তাহলে বলুন আনোয়ার সাহেব, আপনার কি মত।
আ: - লা জবাব মামণি। তুমি বলো কবে চাও তোমার দুদু আমায় খাওয়াতে। আমি কিন্তু আরো নটি আর হটি প্রিয়াঙ্কা মামণি চাই. আমার দোষ নয়. তুমি লোভ বাড়িয়ে দিয়েছো।
প্রি: - আমি তো এখনই বললে এখনই যেতে চাই। আমার চাচু কে দুদু খাওয়াতে।
আ: - ঠিক আছে, আজ বৃহস্পতি বার, সামনের শনিবার তুমি আমার বাগান বাড়িতে চলে এস সন্ধ্যায়। রবিবার টাও থাকতে হতে পারে কিন্তু।
প্রি: - ওকে। আমি রাজি।
আ: - কিন্তু বাড়িতে কি বলবে, রাহুলবাবুকে কি বলবে।
প্রি: - ও আমি ম্যানেজ করে নোব আনোয়ার চাচু।
আ: - ঠিক আছে তাহলে ওই কথাই রইলো আমার নটি ভাইঝি।

আমার শরীর পুরো গরম। প্যান্টের ভেতরে জিনিসটি পুরো টং। বাথরুম গিয়ে হাত না মারলে হবে না। ফিরে এসে আনোয়ার সাহেব কে কল করলাম।
আ: - বোলো রাহুলবাবু। তুমি চাইলে আমি এখনো থেমে যেতে পারি।
আমার মুখে কোনো কথা জোগালো না। আমাকে চুপ থাকতে দেখে উনি বললেন - বুঝেছি রাহুলবাবু। কিন্তু তোমার খারাপ লাগবে নাত।
এবারও আমার চুপ থাকার পালা। উনি বেশ কিছুক্ষন চুপ থেকে আমার উত্তরের অপেক্ষা করলেন। না পেয়ে বললেন - ঠিক আছে রাহুলবাবু। আমি শনিবার বিকালে তোমায় কল করবো।
[+] 4 users Like Max87's post
Like Reply
#11
যেমন চলছে তেমন যেতে দিন দাদা আপনি নাজানার মত করে থাকেন।  দেখেন প্রিয়াঙ্কা কতটুকু যেতে পারে।  নিজেকে কত নিচে নামাতে পারে তা দেখেন আর মজা নিতে থাকেন আর হে নিজের পুরুষত্বের গান্ডু পরিচয় দিয়েন না। আসল পুরুষের মত খেল খেলতে থাকেন  নিজেকে কখনো ছোটো করবেন না এটাই চাওয়া। আপনি দারুণ আপডেট দিয়েছেন ভালো লাগলো দাদা।
[+] 1 user Likes boren_raj's post
Like Reply
#12
sonibar ar robibar ki hobe janar opekhay roilam
Like Reply
#13
Thanks, er porer update ektu boro hobe ar aro uttejok, sathe thakben and apnader motamot comment kore janaben please
[+] 1 user Likes Max87's post
Like Reply
#14
আপডেট ৪:

শনিবার সকল থেকেই একটা উত্তেজনা অনুভব করছিলাম। প্রিয়াঙ্কার সাথে এর মাঝে আমার দেখা আর কথাও হয়েছে। একদম নরমাল। আমি দেখে অবাক হচ্ছিলাম। কথায় কথায় আমাকে জানালো ওর কি একটা নাচের প্রোগ্রাম আছে এই শনিবার আর রবিবার, তার জন্য ওকে কলকাতার বাইরে যেতে হবে। মনে মনে ভাবলাম, যাবে তো আনোয়ার চাচুর গাদন খেতে সোনা। আমিও দেখতে চাই তুমি কতটা নিচে নামতে পারো। কিন্তু এত কিছু সত্ত্বেও আমার কোনো রাগ নেই। আসলে আমারও তো প্রিয়াঙ্কার মত একটা ফ্যান্টাসি ছিল, প্রিয়াঙ্কা অন্য কারো সাথে সেক্স করছে দেখার। ফোনসেক্সের সময় দু একবার কাল্পনিক কোনো লোককে নিয়েও সেক্স চ্যাট করেছি ওর সাথে। তবে সেক্সের সময় অন্য কারোর নাম নিয়ে সেক্স করি নি। সেক্স তো এই ২-৩ মাসে ৬-৭ বার করেছি। প্রথমবারের সেক্সের সময় ওর গুদের পর্দা ছিড়ে রক্তারক্তি হয়েছিল। ভয়ও পেয়েছিলাম। ওই সাহস দিয়েছিলো, ইটা স্বাভাবিক বলে। আমিও জানতাম, কিন্তু তাও ভয় পেয়েছিলাম। তবে তারপর যতবার করেছি কোনো সম্যস্যা হয়নি।
বিকালে আনোয়ার সাহেবের ফোন এলো। - কি রাহুলবাবু তুমি রেডি তো। আমি তোমাকে একটা লিংক পাঠাচ্ছি, একবার চেক করে নাও, ভিডিও ঠিক থাকে পাচ্ছ কিনা।
হোয়াটসাপে ওনার লিংক পেলাম। ক্লিক করার পর দেখলাম ব্রাউজারে ওপেন হলো। স্ক্রিনটাই চারটে ভিডিও স্ক্রিন। একটা ঘরের, আরো দেখলাম আনোয়ার সাহেব আছেন। আমি ল্যাপটপে লিংকটা ওপেন করে আনোয়ার সাহেব কে মেসেজ করলাম। আমার মেসেজ পেয়ে উনি বললেন - আমার গলা শুনতে পাচ্ছ রাহুলবাবু। পেলে মেসেজ করে জানাও।
আমি হাঁ পাচ্ছি বলে মেসেজ করলাম। উনি বললেন - ঠিক আছে রাহুলবাবু, প্রিয়াঙ্কা মামণি এসে গেলে আমি তোমায় মেসেজ করে দোবো। তুমি এই লিংকটা ওপেন করলেই দেখতে আর শুনতে পারবে। তুমি চারটে ক্যামেরাকেও জুম্ করতে পারবে। নাও রাহুলবাবু এখন ওয়েট করো, তারপর তুমি, আমি আর প্রিয়াঙ্কা মামণি তিনজনে এনজয় করবো, কিবলো। শুধু তুমি লাইভ শো দেখে এনজয় করবে আর আমি আর প্রিয়াঙ্কা মামণি সেই শোটা করবো। আমি কিন্তু পুরো মস্তি করবো রাহুলবাবু তোমার খারাপ লাগলেও কিছু করার নেই আমার। পরে যেন আমাকে গালাগালি করো না। আমি মেসেজ এ লিখলাম, খারাপ লাগলেও কিছু করার নাই আমার আনোয়ার সাহেব।
উনি মেসেজ তা পরে বললেন - ঠিক আছে রাহুলবাবু প্রিয়াঙ্কা মামণি এসে গেলে আমি তোমায় মেসেজ করে দোবো। তারপর হাত বাড়িয়ে একটা সুইচ অফ করে দিলেন। সাথে সাথে আমার স্ক্রিন থেকেও ক্যামেরাগুলো বন্ধ হয়ে গেল।
ঘরটা বেশ বড়। উনি একটা বড় সোফাতে বসেছিলেন। যদিও ওনার কাছে সোফাটা ছোট মনে হচ্ছিলো। সোফার সামনে একটা কাঠের টেবিল আর তার সামনে অনেক টা ফাঁকা জায়গা।ঘরের একপাশে একটা বড়ো ডিভান।
৭:১৫ নাগাদ ওনার মেসেজ পেলাম।
(এরপর ঘটনা যেমন ঘটেছিলো সেই ভাবেই বর্ণনা করে যাবো। আড়াল থেকে যেমন দেখেছিলাম, নিরপেক্ষ ভাবে বর্ণনা করবো। রাহুল কষ্টও পেয়েছে আবার এনজয়ও করেছে। আমি রাহুলের কাছ থেকে যেমন শুনেছি, সেটাই নিজের মতো করে বর্ণনা করে যাব।)
আনোয়ার সাহেব ঘরের মধ্যে সোফাটাতে বসেছিলেন। পরণে পাজামা পাঞ্জাবি। প্রিয়াঙ্কা খানিক পরে ঘরটাতে ঢুকলো। প্রিয়াঙ্কাকে অসাধারণ  লাগছিলো। একটা লাল রঙের টাইট কুর্তি আর সাদা রঙের লেগ্গিংস। কুর্তির দু পাশ কাটা হবার জন্য প্রিয়াঙ্কার থাইয়ের মাপ ভালো করে বোঝা যাই। কুর্তি টা টাইট হবার জন্য দুধ দুটো লোভনীয় ভাবে উঁচু হয়েছিল। একটু ডিপ কাট বলে দুধের খাঁজের একটা হালকা আভাস নজরে আসছিলো।
আনোয়ার সাহেব প্রিয়াঙ্কাকে পা থেকে মাথা পর্যন্ত ভালো করে দেখলেন। বললেন - উফফ, কি লাগছে তোমায় প্রিয়াঙ্কা মামণি।
প্রিয়াঙ্কা হাতের লাগেজ গুলো ঘরের এককোনে রেখে , আনোয়ার সাহেবের দিকে ফিরে বললো - তাই, তা কেমন লাগছে আমায়। আর এই মামণি মামণি করবেন নাতো, একটু পরেই তো মামণিকে নিয়ে দুস্টুমি করবেন।
কথা বলতে বলতে প্রিয়াঙ্কা হেঁটে আনোয়ার সাহেবের সামনে দাঁড়ালো। তারপর ঝুঁকে আনোয়ার সাহেবের মুখের কাছে মুখ নিয়ে এসে সুরেলা গলায় বললো - কৈ বললেন নাতো, আমাকে কেমন লাগছে আমার আনোয়ার চাচুর?
আনোয়ার সাহেব পাকা খেলোয়াড়, বুঝলেন প্রিয়াঙ্কা কি শুনতে চাইছে। কিন্তু তিনি খেলাটা উপভোগ করতে চান। বললেন - আমি তো অনেক ভাবে বলতে পারি, কিন্তু আমার নটি ভাইঝি আমার মুখ থেকে কেমন কথা শুনতে চাইছে না জানলে বলবো কি করে বলবো বল।
প্রিয়াঙ্কা আনোয়ার সাহেবের দিকে তাকিয়ে একটু মুচকি হাসল। তারপর আনোয়ার সাহেবের কোলে বসলো একদিকে পা করে আর আনোয়ার সাহেবের গলাটা দু হাতে করে জড়িয়ে ধরে বললো - আমার চাচু তো দেখছি এখনো লজ্জা পাচ্ছে। নটি ভাইঝি কেমন কথা শুনতে চাই চাচু মনে হচ্ছে বলতে লজ্জা পাচ্ছে।
আনোয়ার সাহেব প্রিয়াঙ্কার এই ব্যবহারে পুরো হাঁ হয়ে গিয়েছিলেন। কোনো মতে সামলে নিয়ে বললেন - উফফ, আমার ভাইঝিটি যে এত নটি বুঝতেই পারিনি। চাচুর মুখ থেকে নটি নটি কথা শুনতে চাইছে আমার হটি ভাইঝি।
কথা বলতে বলতে আনোয়ার সাহেব তার ডান হাতটা প্রিয়াঙ্কার একটা থাইয়ে রেখে আলতো করে বোলাতে লাগলেন। আনোয়ার সাহেবের হাতের স্পর্শে প্রিয়াঙ্কার মুখ থেকে হালকা একটা শীৎকার বেরিয়ে এলো। মনে হলো পুরো শরীরটাও যেন একবার কেঁপে উঠলো। প্রিয়াঙ্কা আনোয়ার সাহেবের বুকে নিজের দুধদুটো চেপে ধরে আদুরে গলায় বললো - খুব নটি নটি কথা শুনতে চাইছে তো এই হটি ভাইঝি। দেখছো না ভাইঝি কেমন গরম হয়ে যাচ্ছে।
আনোয়ার সাহেব বাঁ হাত দিয়ে প্রিয়াঙ্কাকে নিজের বুকের সাথে আরো চেপে ধরলেন, আর ডান হাতটা প্রিয়াঙ্কার থাই থেকে আস্তে আস্তে পেটে, তারপর বাম দুধটাই একবার বুলিয়ে গলায় নিয়ে এলেন। তারপর ডান হাতের আঙ্গুল গুলো প্রিয়াঙ্কার সারা  বোলাতে লাগলেন। প্রিয়াঙ্কা আরামে চোখ বুজে ফেলেছিলো , মাথাটাও পিছন দিকে এলিয়ে দিলো। নিঃশ্বাসের তালে তালে দুদু গুলো উঠানামা করছিলো। আনোয়ার সাহেব প্রিয়াঙ্কার মুখে হাত বোলাতে বোলাতে প্রিয়াঙ্কার দুধের ওঠানামা দেখতে দেখতে বললেন - কি প্লেইন আমার ভাইঝির চামড়া। পুরো মাখন। ঠোঁট গুলো একদম রসে ভরা দেখছি।
বলে নিজের ডান হাতের তর্জনী প্রিয়াঙ্কার ঠোঁটে বোলাতে লাগলেন। কিন্তু বেশীক্ষন বোলালেন না। হাতটা সরিয়ে চিবুকে রাখলেন। প্রিয়াঙ্কা আধবোজা চোখে আনোয়ার সাহেবের দিকে তাকালো। আনোয়ার সাহেব প্রিয়াঙ্কার দিকে তাকিয়ে বললেন - তোর কুর্তির ওপর দিয়ে দুধগুলো একদম ফুলে উঠেছে। ইসস কি বড় বড় দুধ বানিয়েছি আমার ভাইঝি। আজ ভাইঝির দুদু নিয়ে খুব খেলব। ওফফ কুর্তি থেকে যেন ফেটে বেরিয়ে আস্তে চাইছে।
প্রিয়াঙ্কা অদূরে গলায় বললো - আমার চাচুজানের পছন্দ তো।
আ: - পছন্দ মানে খুব পছন্দ। উফফ একদম ডাঁসা ডাঁসা দুধ। এইরকম ডাঁসা দুধ টিপতে যা লাগবে।
প্রি: - টিপুন না তাহলে। চাচুর হাতের টিপুনি সেই পরশু থেকে খেতে চাইছে ওরা।
আনোয়ার সাহেব মুচকি হেসে বললেন - টিপবো সোনামণি। টিপে টিপে আজ তোর দুদু লাল করে দোব। আহঃ, পাছাটাও যা বানিয়েছিস না শালী।
শালী বলে আনোয়ার সাহেব থেমে গেলেন। প্রিয়াঙ্কা হেঁসে অদূরে গলায় বললো - কিহলো থামলেন কেন। আপনার মুখে যা আসে আপনি বলুন। আমার শুনতে খুব ভালো লাগে।
আনোয়ার সাহেব প্রিয়াঙ্কার দিকে তাকিয়ে বললেন - কি শুনতে ভালো লাগে সোনামণি।
প্রিয়াঙ্কা আনোয়ার সাহেবের মতলব বুঝতে পেরে আনোয়ার সাহেবের গলাটা জড়িয়ে ধরে আনোয়ার সাহেবের গালে গাল ঘষতে ঘষতে বললো - তোমার এই প্রিয়াঙ্কা মামণি চাচুর মুখ থেকে খুব নোংরা নোংরা কথা শুনতে চাই। খুউব বাজে বাজে কথা।
আ: - কি রকম বাজে বাজে ভাষা শুনতে চাইছে আমার খানকি ভাইঝি।
প্রি: - যাহঃ, জানে না যেন। বললাম তো খুউব খুউব নোংরা নোংরা কথা, খিস্তি দিয়ে বল, এই প্রিয়াঙ্কা মামণি থেকে প্রিয়াঙ্কা মাগী বানাও আমায়। আমি আমার আনোয়ার চাচুর ডাঁসা দুধের মাগী হতে চাই।
আনোয়ার সাহেব পুরানো কথার জের টেনে বললেন - ওফফ শালী, তোর গাঁড়টা যা বানিয়েছিস। লেগ্গিংসের ওপর দিয়ে গাঁড়ের সেপ টা পুরো ফুটে উঠেছে। সেদিন ফোনে তোর কথা শুনেই বুঝেছিলাম, তুই এক নম্বরের চোদনখোর মাগী, ওই সোনালী খানকির মতো। এতো কচি বয়সেই শালী এরকম গরম মাল হয়েছিস। আজ সারারাত তোকে নিয়ে ফুর্তি করবো ভাবতেই বাঁড়া পুরো গরম হয়ে যাচ্ছে। নে রেন্ডি ওঠ, শালী এসেই তো ঢলানী খানকী কোলে উঠেছিস, এদিকে সেদিন যে বললি মাগী আমায় খুশি করবি। তোর খানকীপনা দেখবো বলেই তো দু দিন ধরে বাঁড়া তে তেল দিচ্ছি।
প্রিয়াঙ্কা আনোয়ার সাহেবের নাকের ওপর নিজের ডান হাতের তর্জনীটা দিয়ে বললো - ওফ, আমার চাচুর রাগ হয়ে গেছে। ছেনালি ভাইঝির চেনালীপনা দেখতে পারছে না বলে।
বলে প্রিয়াঙ্কা উঠে আনোয়ার সাহেবের কোলের দু দিকে পা দিয়ে বসল। বসার পরে আনোয়ার সাহেবের চোখে চোখ রেখে নিজের পাছাটা আস্তে আস্তে আনোয়ার সাহেবের মোটা দামনাতে ঘষতে ঘষতে নিজের দুহাতে নিজের দুধে বোলাতে লাগলো। প্রিয়াঙ্কার নিজের হাতেও ওর দুধগুলো আঁটছিলো না। নিজের হাতে নিজের দুধগুলো ডলতে ডলতে ছেনালী করে বললো - আমার চাচুর খুব পছন্দ না এই বেশ্যাচুদি দুদুগুলো। ঊফফ কেমন করে দেখছে দেখো। চোখ দিয়ে পুরো চাটছে। আমার আনোয়ার চাচুর হাতে টিপুনি খাবার জন্য দুদুগুলো খুব সুলুচ্ছে। কি চাচু টিপে তোমার এই খানকীচুদী ভাইঝির ম্যানগুলোর সুলুনি কমাবে না।
আনোয়ার সাহেব প্রিয়াঙ্কার দাবনা দুটোই হাত বোলাতে বোলাতে প্রিয়াঙ্কার খানকীপনা এনজয় করছিলেন। দাবনাতে আনোয়ার সাহেবের হাতের ছোঁয়া পেয়ে প্রিয়াঙ্কা আরো হিসিয়ে উঠলো। প্রিয়াঙ্কা না থেকে বলতে লাগলো - চাচু এই কচি রেন্ডির দুদুগুলো চটকে চটকে ছানা করবেন তো। টিপে টিপে এদের সুলুনি মিটিয়ে দিননা। শালীদুটো তোমার মোটা হাতের টিপুনি খাবার জন্য ছটফট করছে যে।
প্রিয়াঙ্কা আপনি ছেড়ে তুমিতে চলে এসেছে এটা আনোয়ার সাহেব লক্ষ করলেন। বুঝলেন মাগী গরম খাচ্ছে। প্রিয়াঙ্কা আনোয়ার সাহেবের কোলে বসে থাকলেও, আনোয়ার সাহেবের দশাসই চেহারার জন্য প্রিয়াঙ্কাকে একটা বাচ্চা মেয়ে মনে হচ্ছিলো। আনোয়ার সাহেব আয়েস করে সোফাতে হেলান দিয়ে বসেছিলেন আর প্রিয়াঙ্কা তলপেটের ওপর বসে নিজের পাছাটা নাড়াচ্ছিল কামোত্তেজনায়। প্রিয়াঙ্কা বিড় বিড় করে বলে চলেছে - আহঃ, দেখ না চাচু ম্যানার বোঁটাগুলো কেমন শক্ত হয়ে গেছে। তুমি বোঁটাগুলো আঙুলে করে ধরে বেশ করে মুলে দেবেনা। আঙুলের মাঝে ধরে কোষে মুচড়ে মুচড়ে চটকাবে। আহঃ, উফফফ আমি আর থাকতে পারছিনা। কিছু বোলো না চাচু, দেখছো না তোমার এই কচি খানকী কেমন গরম হয়ে যাচ্ছে।
আ: - দুদু সুলাচ্ছে তো আমার খানকী প্রিয়াঙ্কা মাগী গাঁড়টা দোলাচ্ছে কেন এত।
প্রিয়াঙ্কা পাছাটা আরো একটু জোরে জোরে ঘষতে ঘষতে বললো - কেন আবার গুদটা যে কান্নাকাটি শুরু করেছে। গুদের মধ্যেটা খুব কামড়াচ্ছে। আহঃ খুব রস কাটছে চাচু আমার গুদ থেকে। তুমি কি তোড়পাচ্ছ আমাকে। আমার মুখে এরকম কথা শুনলে অন্য কেও হলে এতক্ষনে আমায় চুদতে শুরু করে দিতো।
আনোয়ার সাহেব একটা খচ্ছর মার্কা হাসি দিয়ে বললেন - আমি তো আগে মাগীদের ভালো করে খেলায় তারপর খেলিয়ে খেলিয়ে সেই মাগীকে আমার বাড়া তে গাঁথি। যতক্ষণ না মাগী বাঁড়া গুদে নেবার জন্য পাগল হয় না ততক্ষন সেই মাগীকে খেলাতে থাকি। কেন সোনামণি ভালো লাগছে না খেলতে?
প্রি: - উফফ, সেতো বুঝতেই পারছি, এখনই এত গরম করে দিয়েছো আমায়। আমার দুদুগুলো হাতে নিয়ে চটকাবে না। দেখো না নিজের হাতে কি নিজের এই বড় বড় দুদু টেপা যাই. এগুলো তোমার হাতের টিপুনি খাবে বলে দপদপ করছে, দেখ কেমন ফুলে উঠেছে।
প্রিয়াঙ্কা কামনার জ্বালায় আনোয়ার সাহেবের ডান হাতটা নিয়ে নিজের বাঁ  দিকের দুধে চেপে ধরলো।আনোয়ার সাহেব হাতে নিয়ে বুঝতে পারলেন, সত্যি দুধটা গরম হয়ে আছে। কুর্তির ওপর দিয়েই হাতে তার উত্তাপ পাচ্ছেন। হাতটা দিয়ে দুধটা মুঠোতে আলতো করে ধরলেন। প্রিয়াঙ্কার ৩৪ সাইজের দুধ ভালো ভাবেই হাতের মুঠোতে আসছিলো। এতটাই বড় ওনার হাতের থাবা। মুঠোতে নিয়ে আলতো করে গোটা দুধটায় হাত বোলাতে লাগলেন। প্রিয়াঙ্কার সহ্য হচ্ছিলো না, তাই নিজের থেকে নিজের দুধটা আরো গুঁজে দিচ্ছিলো নিজের বুকটা আরো উঁচু করে। আনোয়ার সাহেব প্রিয়াঙ্কার তড়পানো তা উপভোগ করতে করতে বললেন - কিন্তু এইভাবে তো আমার খানকী ভাইঝির দুধ ভালো করে চটকে চটকে টেপা যাবে না। উল্টো হয়ে ঘুরে বসতে হবে তবে তো গায়ের জোরে আমার ভাইঝির দুধ চটকাতে পারবো।
প্রিয়াঙ্কা শুনে ঘুরে বসলো। আনোয়ার সাহেবের বুকেতে পুরো এলিয়ে গেল। এতক্ষনে ভাল রকম সেক্স চড়ে গেছে ওর। চোখ দুটো লাল হয়ে গেছে। আনোয়ার সাহেব হাতদুটো প্রিয়াঙ্কার বগলের তলা দিয়ে নিয়ে গিয়ে প্রিয়াঙ্কার দুধদুটোকে ভালো করে নিজের মুঠোতে নিলেন। নিজের দুধে আনোয়ার সাহেবের হাতে ছোঁয়া পেয়ে প্রিয়াঙ্কা নিজের থেকেই বুকটা আরো চিতিয়ে ধরলো। মুখ থেকে একটা গোঙ্গানী বেরিয়ে এলো। আনোয়ার সাহেব প্রিয়াঙ্কার কানের কাছে মুখ এনে বললেন - কি সোনামণি, চাচুর হাতে দুদুগুলোকে ম্যাস্যাজ করানোর জন্য রেডি তো আমার খানকী ভাইঝি।
প্রিয়াঙ্কা কিছু বলার চেষ্টা করছিলো কিন্তু তার আগেই আনোয়ার সাহেব প্রিয়াঙ্কার দুধদুটোকে কোষে টিপে ধরেছেন। প্রিয়াঙ্কা লাফিয়ে চিৎকার করে উঠলো। আনোয়ার সাহেব পাত্তা না দিয়ে কচলে কচলে প্রিয়াঙ্কার মাইগুলো টিপতে লাগলেন। প্রিয়াঙ্কা ব্যাথা আর আরামের চোটে ছটফট করতে লাগলো। গলা দিয়ে শুধু গোঙ্গানী ছাড়া আর কিছু বেরোচ্ছিল না। মাথা টা এপাশ ওপাশ করতে লাগলো দুধ টেপানোর এই অসহ্য আরাম নিতে নিতে। আনোয়ার সাহেব মাইগুলো টিপতে টিপতে প্রিয়াঙ্কার কানের কাছে মুখ নিয়ে গিয়ে বললেন - শালী সত্যি ডাঁসা দুধ তোর মাগী। এই কচি বয়সের মাগীগুলোর দুধ এমনিতেই টাইট থাকে। তোর গুলো তো দেখছি এত টাইট। উফফ আর কি নরম। টিপছি যেন তুলোর বল। যতক্ষণ না মন ভরছে ততক্ষন ছাড়ছি না শালী।
প্রিয়াঙ্কা হাঁফাতে হাঁফাতে কোনো মতে বললো - একটু আস্তে টেপ। কি জোরে টিপছ। উউফ মাগো, দুধগুলোতো মনে হচ্ছে চটকে শেষ করে দেবে।
আ: - এত তাড়াতাড়ি শেষ করলে হয় সোনামণি। হাতের সুখ না হওয়া পর্যন্ত তো ছাড়ছি না। কিন্তু দুদুর ওপর দু দুটো ঢাকনা, এতে কি ভালো করে চটকানো যাই। একটা ঢাকনা না খুলতে হবে সোনা। আমি ব্রায়ের হুকটা খুলে দিচ্ছি, তুই ব্রাটা খুলে ফেল তো মনা।
আনোয়ার সাহেব প্রিয়াঙ্কার পিঠের দিকে হাত নিয়ে গিয়ে অদ্ভুত কায়দায় কুর্তির ওপর দিয়ে হুকটা খুলে দিলেন। তারপর দু দিকের হাতের দিক থেকে আঙ্গুল গলিয়ে ব্রায়ের স্ট্র্যাপ টা বার করে প্রিয়াঙ্কার হাত গলিয়ে খুলে দিলেন। তারপর বুকের দিক থেকে হাত গলিয়ে ব্রা টাকে টেনে বার করে আনলেন। ব্রায়ের খাপ দুটো দু হাতে নিয়ে প্রিয়াঙ্কার চোখের সামনে ধরে দেখতে লাগলেন। প্রিয়াঙ্কা নিজের ব্রা আনোয়ার সাহেব ঐভাবে ওর সামনে ধরে আছে দেখে লজ্জায় আর অজানা কামনার উত্তেজনায় হিসিয়ে উঠলো। আনোয়ার সাহেব প্রিয়াঙ্কার কানের কাছে মুখ নিয়ে গিয়ে বললেন - আমার ভাইঝি রাণীর মাইদুটো এতে বাঁধা ছিল। খাপ দুটো দেখেই বোঝা যাচ্ছে আমার ভাইঝির ম্যানা গুলো বেশ বড় বড়।
ব্রাটা মাটিতে ছুঁড়ে ফেলে দিলেন আর কুর্তির ওপর দিয়ে ব্রাহীন দুধ দুটো মুঠোতে পুড়ে কচলাতে লাগলেন। কুর্তির ওপর দিয়ে সরাসরি দুধে আনোয়ার সাহেবের হাতের স্পর্শ অনুভব করে প্রিয়াঙ্কার কামোত্তেজনা আরো বেড়ে গেলো। নিজের হাত দিয়ে আনোয়ার সাহেবের কালো পেশীবহুল হাতের ওপর বোলাতে বোলাতে - বললো কেমন লাগছে চাচু ঢাকনা সরিয়ে কচি দুধ টিপতে।
আনোয়ার সাহেব কুর্তির কাপড়ের ওপর দিয়ে মাই দুটোর কাঠিন্য পরখ করতে করতে বললেন - একদম ডাঁসা রে শালী তোর দুদু গুলো। ব্রাটার জন্য এতক্ষন ভালো করে আমার কচি রেন্ডীর দুদুগুলো টিপতে পারছিলাম না, এবার আয়েস করে খেলবো।
আনোয়ার সাহেবের হাতের টিপুনি খেয়ে প্রিয়াঙ্কার ম্যানগুলো পুরো শক্ত হয়ে গেছে। কুর্তির ওপর দিয়ে দুধের বোঁটাগুলো স্পষ্ট বোঝা যাচ্ছিলো। আনোয়ার সাহেব এবার বোঁটা দুটো আঙুলের মাঝে নিয়ে কচলাতে শুরু করলেন। নতুন এই আরামে প্রিয়াঙ্কা যেন ইলেকট্রিক সক পেলো। কাতরে নিজের বুকটা আরো চিতিয়ে ধরলো। আনোয়ার সাহেব কিন্তু থিম নেই। উনি প্রথমে ভালো করে দুধগুলো কচলানোর পর কুর্তির ওপর দিয়ে কখনো বোঁটা দুটো ধরে সামনের দিকে টানছেন, কখনো বোঁটা ধরে দুটো দুধ দু দিকে টানছেন, মাঝে মাঝে বোটা ধরে ওপর দিকে টেনে ধরে দুধ দুটোকে ঝাকাতে লাগলেন। প্রিয়াঙ্কা নিজের দুধের এরকম টিপুনি আর চটকানোতে কাটা ছাগলের মতো ছটফট করতে লাগলো। আনোয়ার সাহেব প্রিয়াঙ্কার এই ছটফটানি দেখে প্রিয়াঙ্কাকে আরো গরম করার জন্য বললো - কিহলো সোনামণি, চাচুকে তোমার গান শোনাবে না। শুধু আরাম নিলে হবে মাগী, চাচু যে এতো মেহনত করছে তার খানকী ভাইঝির নটি বুলি শুনবে না। আমার হাতের টিপুনী আমার খানকী ভাইঝির কেমন লাগছে একটু তোর মতো কচি খানকীর মুখ থেকে শুনলে বাঁড়া টা যে আরো গরম হবে। তাতে তো তোর মতো রেন্ডীরই আরাম হবে গুদে নিতে।
প্রিয়াঙ্কার এমন নিপুণ দুধ টেপা খেয়ে একেই গরম হয়েছিল, আর আনোয়ার সাহেবের মুখ থেকে আর নিজেও নোংরা নোংরা কথা বলার জন্য লজ্জা অনেকটাই কমে গিয়েছিলো। প্রিয়াঙ্কা বুঝলো আনোয়ার সাহেব তার মুখের আগল খোলাতে চাইছেন। প্রিয়াঙ্কা লাজ-লজ্জার মাথা খেয়ে বেহায়া মাগীদের মতো বললো - কিন্তু চাচু আমার বুঝি লজ্জা করে না, তোমার মতো একজন বয়স্ক লোকের সামনে কাঁচা খিস্তী করতে। আমি তো তোমার মেয়ের বয়সী না চাচু।
প্রিয়াঙ্কার  শুনে আনোয়ার সাহেব গরম খেয়ে প্রিয়াঙ্কার বেলের সাইজের দুধগুলো গায়ের জোড়ে চটকাতে চটকাতে বললেন - খানকী বাপের বয়সী লোকের কাছে নিজের গুদ মারাতে এসেছিস নিজের ভাতারকে ছেড়ে, একটু পরেই তো এই বাপের বয়সী লোকের বাঁড়া গুদে নিয়ে বেশ্যাদের মতো ঠাপ নিবি, তার আবার এত ছেনালী। খানকী তুই নিজের ইচ্ছায় এখানে এসেছিস আমাকে খুশি করতে। তাই আমি যাতে খুশি হবো সেই সব কাজ তুই করবি বলেছিস। নে খানকী শুরু কর।
প্রিয়াঙ্কা এত জোড়ে টিপুনিতে চেঁচিয়ে উঠলো, তার ওপর আনোয়ার সাহেবের ওই কথাতে সেও আরো গরম হয়ে গিয়েছিলো, বললো  - হ্যাঁ চাচু, আমি তো তোমার রেন্ডী। তোমাকে খুশি করার জন্য এই রেন্ডী সব করবে। উফফ, আমার এখনো বিশ্বাস হচ্ছে না, আমার এমন বড় বড় দুধগুলো পুরো তোমার মুঠোতে ধরতে পারছো।যখন পুরো দুধগুলো ধরে চটকাচ্ছ, তখন আরাম আর ব্যথা দুটো একসাথে এত ভালো লাগছিলো, উফফ কি বলবো চাচু। তারপর তুমি ম্যানার বোঁটা ধরে যখন মোছড়াচ্ছ তখন তো আরো আরাম লাগছে। সব চেয়ে বেশি তোমার ওই দুস্টুমী টা ভালো লাগছে যখন তুমি বোঁটা ধরে দুদুগুলো ওপরের দিকে টেনে ধরে আমার চোখের সামনে দুদুগুলো থলথল করে ঝাঁকাচ্ছিলে। আঃ, উমম, আর কতক্ষন ধরে খেলবে চাচু, এবার একটু মুখে নিয়ে চুসবে না। তোমার মুখে আমি নিজে হাতে নিজের মাই পুরে দিতে চাই যে। খাবে না চাচু এমন কচি খানকীর রসালো দুদু।
আনোয়ার সাহেব প্রিয়াঙ্কার এই কথা শুনে খুব খুশি হলেন। বললেন - আয় আমার কচি খানকী, তোর এই দুধ খাবার জন্য আমিও তো এতক্ষন ধরে দুধগুলো টিপে ছেনে গরম করছিলাম।
[+] 2 users Like Max87's post
Like Reply
#15
খুব সুন্দর ছন্দে এগিয়ে নিয়ে যাচ্ছো গল্পটাকে। এইভাবেই লিখতে থাক নিজের স্টাইলে। অনেকে অনেক রকম অবাঞ্ছিত উপদেশ দিতে পারে কিন্তু নিজস্ব গতিতে লিখলেই গল্পের উৎকৃষ্টতা বাড়ে বলে মনে করি
[+] 1 user Likes rimpikhatun's post
Like Reply
#16
(20-12-2019, 10:47 PM)rimpikhatun Wrote: খুব সুন্দর ছন্দে এগিয়ে নিয়ে যাচ্ছো গল্পটাকে। এইভাবেই লিখতে থাক নিজের স্টাইলে। অনেকে অনেক রকম অবাঞ্ছিত উপদেশ দিতে পারে কিন্তু নিজস্ব গতিতে লিখলেই গল্পের উৎকৃষ্টতা বাড়ে বলে মনে করি

Anek anek dhnybad didi, apner golper updater jannya kintu anek din dhore wait korchi, please ebar ekta uttejok update asa korchi apner kach theke
Like Reply
#17
অসাধারণ হয়েছে ব্রো এই ভাবে চালিয়ে যাউ আর হে দুধ টিপাটিপির পর কি হবে আগামী পর্বে তার রসালো ঘটনা বিস্তারিত জানতে চাই।
[+] 1 user Likes boren_raj's post
Like Reply
#18
খুব সুন্দর গল্প ।
[+] 1 user Likes buddy12's post
Like Reply
#19
আপডেট ৫:

প্রিয়াঙ্কাকে ঘুরিয়ে মুখোমুখি বসালেন আনোয়ার সাহেব। প্রিয়াঙ্কা ঘুরে বসে, আনোয়ার সাহেবের গলা ওর দুটো সুডৌল হাত দিয়ে জড়িয়ে ধরলো, তারপর আনোয়ার সাহেবের ঠোঁটে ঠোঁট রেখে গভীর ভাবে চুমু খেতে শুরু করলো। আনোয়ার সাহেব নিজের জীভটা প্রিয়াঙ্কার মুখের মধ্যে ঢুকিয়ে দিলেন। প্রিয়াঙ্কা গভীর আশ্লেষে আনোয়ার সাহেবের জীভটা চুষতে লাগলো। প্রিয়াঙ্কা আনোয়ার সাহেব কে চুমু খাবার জন্য আনোয়ার সাহেবের পেটের ওপর বসেছিল। বেশ খানিকক্ষণ একে ওপরের জীভ নিয়ে খেলার পর আনোয়ার সাহেব প্রিয়াঙ্কার নরম রসালো ঠোঁট থেকে নিজের ঠোঁট সরিয়ে বললেন - কিরে মাগী, তোর দুদু খাওয়াবি না, তোর চাচুকে। তোর ওই নধর ডাঁসা যেভাবে কুর্তির ওপর দিয়ে ফুলে উঠেছে, তাতে তো আর লোভ সামলে রাখতে পারছি না।
প্রিয়াঙ্কা হেসে আনোয়ার সাহেবের চোখে চোক রেখে নটি ভাবে বললো - আমার চাচুর খুব শখ না এই কচি ভাইঝির ডবকা দুদু খাবার। আর ফুলে উঠবে না, কি বিচ্ছিরি ভাবে এতক্ষন চটকাচ্ছিলে বলতো। ওদের কি দোষ, চাচুর হাতে ওই রকম টিপুনি কি আগে কোনোদিন খেয়েছে আমার দুধগুলো। উফফ এখনো টনটন করছে দুধ গুলো।
আ: - ও, তাহলে তুই আর চাস না যে আমি তোর দুধগুলো নিয়ে খেলি।
প্রি: ওমা, তা কখন বললাম। আচ্ছা বাবা দাড়াও কুর্তিটা খুলে নি তার পর আমার চাচুকে মন ভোরে দুদু খাওয়াবো।
প্রিয়াঙ্কা কুর্তি খুলতে গেলে আনোয়ার সাহেব বাধা দিলেন, বললেন - উহু, আমি কুর্তির ওপর দিয়ে দুদু খাবো। আমার লালাতে তোর কুর্তি ভিজে তোর দুদুর সাথে লেপ্টে থাকবে, উফফ কুর্তির ওপর দিয়ে তোর দুটো ম্যানা পুরো স্পষ্ট ফুটে উঠবে, দেখতে যা লাগবে না শালী।
প্রিয়াঙ্কা আনোয়ার সাহেবের এই কথা শুনে চোখে চোখ রেখে নিজেই নিজের দুধগুলো কুর্তির ওপর দিয়ে আরো উঁচু করে ধরে বললো - উমম, আমার চাচু তো দেখছি খুব নটি।
তারপর ছেনালী করে বাচ্ছাদের মতো আধো আধো গলায় বললো - কোন দুদুতা খাবে তাতু, এই বাম দুদুতা না এই দান দুদুতা। আমার চাচু খোকা কোন দুদুতা উমম উমম করে খাবে বোলো।
আনোয়ার সাহেব বাঁ হাত দিয়ে প্রিয়াঙ্কার পাতলা কোমর টা জড়িয়ে ধরে ডান হাত দিয়ে প্রিয়াঙ্কার বাঁ দিকের মাইটা তলা থেকে উঁচু করে ধরলেন আর বললেন - এই দুদুটা প্রথম খাবো সোনা। কিন্তু তার আগে তোকে সোনা তোর মুখের থুতু দিয়ে দুধের ওপরের কুর্তির কাপড় তা ভিজিয়ে দিতে হবে, নাহলে চাচু ঠিক মতো চুষতে পারছে নাযে।
প্রিয়াঙ্কা আনোয়ার সাহেবের এই কথা শুনে আর এই নোংরামোর কথা ভেবে আরো উত্তেজিত হয়ে গেল। সে আনোয়ার সাহেবের দিকে তাকিয়ে নিজের মুখ থেকে থুতু নিজের বাঁ দুধের ওপর ফেলতে লাগলো।থুতু দুধের বোঁটার একটু ওপরে পরে গড়িয়ে গড়িয়ে কুর্তির ওপর থেকে স্পষ্ট ভাবে ফুটে ওঠা বোঁটাটার দিকে যেতে লাগলো আর আনোয়ার সাহেব তার খরখরে জীভের ডগা দিয়ে বোটাটাকে খুঁটতে শুরু করে দিয়েছেন। আনোয়ার সাহেব নিজেও থু থু করে একদলা থুতু মাইয়ের ওপর ছিটিয়ে প্রায় পুরো দুধটা মুখে নিয়ে চোঁ চোঁ করে চোষা শুরু করে দিলেন। আনোয়ার সাহেবের ওই প্রানপন চোষনে, প্রিয়াঙ্কার চোখ মুখ কুঁচকে গেলো। কিন্তু আনোয়ার সাহেব ওসব দিকে কোনো খেয়াল নাই, উনি তখন গোটা মাই মুখে নিয়ে দাঁত দিয়ে কামড়ে কামড়ে চেবাচ্ছেন। দাঁত দিয়ে মাইটা ধরে দাঁতটা টেনে আনছেন মাইয়ের বোঁটার দিকে তারপর মাইয়ের বোঁটাটা দাঁত দিয়ে কামড়ে ধরে টানছেন, যেন বোঁটাটা মাই থেকে ছিড়ে নেবেন। প্রিয়াঙ্কা ব্যথা, যন্ত্রনায় আর আরামে চিৎকার শুরু করে দিয়েছে। ওর কাছে এটা একদম নতুন। অসহ্য সুখে আবার তার সাথে ব্যথা ওকে পাগল করে তুলছিলো। ও নিজের থেকেই আনোয়ার সাহেবের মাথাটা নিজের দুধের ওপর চেপে ধরছিল আর নিজের মাইটা আরো বেশি করে গুঁজে দিছিলো। এই রকম পাক্কা ১৫ মিনিট ধরে প্রিয়াঙ্কার বাঁ দুধ চুষে আনোয়ার সাহেব যখন মুখ তুললেন ততক্ষনে প্রিয়াঙ্কার পুরো বাঁ মাই আনোয়ার সাহেবের লালাতে ভিজে কুর্তির ওপর দিয়ে স্পট ভাবে ফুটে উঠেছে। হাঁফাতে হাঁফাতে আনোয়ার সাহেবের দিকে তাকালে আনোয়ার সাহেব চোখের ইশারা করে বোঝালেন এবার ডান দুধটা তাকে লালা দিয়ে ভিজিয়ে দিতে হবে। প্রিয়াঙ্কা নিজের দেন দিকের দুধের দিকের কুর্তির গলাটা উঁচু করে নিজের মুখ থেকে অনেকটা থুতু সরাসরি ডান দুধে ফেললো। আনোয়ার সাহেব প্রিয়াঙ্কার বুদ্ধি দেখে হাসলেন আর নিজেও এক দোলা থুতু প্রিয়াঙ্কার দেন দুধে ফেললেন। এদিকে আনোয়ার সাহেব টের পেলেন প্রিয়াঙ্কার গুদে পুরো বান ডেকেছে। প্যান্টি লেগ্গিংস গুদের রসে ভিজে এখন ওনার পেটের ওপরের কাপড়টাও ভেজাচ্ছে। এত কিছুর মধ্যে ওনার বাঁড়া পুরো ঠাটিয়ে তালগাছ হয়ে গেছে। উনি এবার এককাজ করলেন, প্রিয়াঙ্কাকে পাছা ধরে একটু উঁচু করে তুলে ধরলেন আর নিজের ঠাটানো বাঁড়াটা নিজের পেটের ওপর শুইয়ে দিয়ে প্রিয়াঙ্কাকে ওই শোয়ানো বাঁড়ার ওপর বসিয়ে দিলেন। প্রিয়াঙ্কা হকচকিয়ে গিয়েছিলো প্রথমে। কিন্তু যখন নিজের গুদের নিচে একটা বাঁশের উপস্থিতি টের পেলো তখন তার মুখ পুরো হাঁ হয়ে গেলো বিস্ময়ে। এত মোটা বাঁড়া। আনোয়ার সাহেব প্রিয়াঙ্কাকে সামলানোর বেশি সময় দিলেন না, উনি প্রিয়াঙ্কার ডান দুধের ওপর ঝাঁপিয়ে পড়েছেন ততক্ষনে। প্রিয়াঙ্কা কিছু বুঝে ওঠার আগেই দেখলো ওর ডান দুধ আনোয়ার সাহেবের মুখে অদৃশ্য হয়ে গেছে আর পরক্ষনেই সেই ব্যথা মিশ্রিত অসহ্য সুখ যেটা ওর দুধ থেকে উঠে আসছিলো। প্রিয়াঙ্কা আর কিছু চিন্তা ভাবনা করার মতো অবস্থায় ছিলোনা। সে চিৎকার করতে করতে নিজের দুধ টা আরো বেশি করে আনোয়ার সাহেবের মুখে গুঁজে দিছিলো আরো বেশি করে যাতে আনোয়ার সাহেব আঁচড়াই - কামরায়। নিজের গুদের নিচে আনোয়ার সাহেবের মোটা গদার মতো বাঁড়াটাতে নিজের গুদটা জোরে জোরে ঘষতে লাগলো। নিজের পা দুটো অসভ্যের মতো আরো ফেকরে ধরে গুদটা বাঁড়ার ওপর ঘষে যাচ্ছিলো। কিন্তু মিনিট দশেকের বেশি এই অসহ্য সুখ সহ্য করতে পারলোনা। ওর শরীর পুরো শক্ত হয়ে গেলো, আনোয়ার সাহেবকে গায়ের জোরে চেপে ধরলো, চোখ পুরো উল্টে গাছে, যেন নিঃশাস নিতে পারছেনা, এই ভাবে মুখটা হাঁ করে নিঃশাস নিতে চেষ্টা করছিলো। তারপর কাটা ছাগলের মতো ছটফট করতে লাগলো আর মুখ দিয়ে গোঁ গোঁ আওয়াজ বেরোতে লাগলো। আর প্রিয়াঙ্কা রানীর সোনা গুদ তখন মুতের মতো ছরছর করে কামরস বার করতে করতে আনোয়ার সাহেবের ১২ ইঞ্চি লম্বা ৭ ইঞ্চি মোটা বাঁড়াকে চান করাতে লাগলো। পাক্কা ১ মিনিট ধরে প্রিয়াঙ্কা জল খসালো। জল খসানোর পরও আনোয়ার সাহেবের বুকের ওপর পরা নেতানো শরীর টা থেকে থেকেই ঝটকা দিয়ে উঠছিলো। চোখ তখন প্রিয়াঙ্কার উল্টে আছে। আনোয়ার সাহেব প্রিয়াঙ্কার দিয়ে তাকিয়ে বললেন - আহঃ, শালী তুই তো মোতার মতো জল খোসাস। এই রকম মাগী গুলো হেভি সেক্সি হয়। শালী আজ সারা রাতে তুই যে কতবার আমার ল্যাওড়াকে চান করাবি তা তুই নিজেও জানিস না মাগী। শুধু দুধ টিপেই তোর এই হাল করেছি, এখনো তো অনেক কিছু বাকি।

প্রিয়াঙ্কা একটু সামলে নিয়ে আনোয়ার সাহেবের বুক থেকে মুখটা তুললো। এখনো ওর চোখ ঢুলু ঢুলু। হাঁফাতে হাঁফাতে আনোয়ার সাহেবের দিকে তাকিয়ে বললো - এটা কি , ওরে বাপরে এত মোটা বাঁড়া। উফফ কি লম্বা।
আনোয়ার সাহেব মুচকি হেসে বললেন - কি প্রিয়াঙ্কা মামণি, পছন্দ হয়েছে চাচুর বাঁড়া। তোর মতো খানকী গুদ কে ভালো করে পেটাতে পারবে বলে মনে হচ্ছে কি?
প্রিয়াঙ্কা জোরে জোরে নিঃশাস নিতে নিতে বললো - পেটাতে পারবে মানে, ওটার ঠ্যাঙানি খেলে তো আমার গুদ আর কারো ঠ্যাঙানি খেতেই চাইবে না। উফফ, এই রকম বাঁড়া গুদে ঢুকবে ভাবলেই গুদটা কুটকুট করে উঠছে।
আ: - সেকিরে মাগী, এই মাত্র গুদের জল খসালি, তাতেও তোর গুদের কুটকুটানি গেলো না।
প্রিয়াঙ্কা ছেনালী করে মুখ ঝামটা দিয়ে বললো - বারে, গুদে নিলাম কোথায়, তুমি তো আমার দুধ দুইয়েই আমার জল খসালে।
কথা বলতে বলতে প্রিয়াঙ্কা নিজের পাছাটা আগু পিছু করে গুদটাকে বাঁড়ার ওপর লম্বালম্বি ভাবে ঘষতে শুরু করে দিয়েছে। আনোয়ার সাহেব মনে মনে খুশি হলেন, এই খানকী তো দেখছি খুব তাড়াতাড়ি রেডি হয়ে যাই। মুখে বললেন - কোথায় দুইলাম তোর দুধ. তোর দুধে তো এখনো দুধই আসেনি। তবে আজ আমার গরম গরম ফ্যাদা পুরোটাই কিন্তু তোর গুদে ঢালবো। কোনো ওজর আপত্তি শুনছি না।
প্রিয়াঙ্কা হেসে বললো - ওমা আমি আপত্তি করবো কোনো, আমি নিজেই তো চাই আমার চাচুর গরম ক্ষীর আমার গুদের ভেতরে নিতে। উফফ, তোমার বিচি দুটোর যা সাইজ, তাতে তো মনে হচ্ছে অনেক ক্ষীর জমে আছে। আমার গুদু সোনাকে খাওয়াবে তো তোমার ক্ষীর। পুরোটা খাওয়াতে হবে কিন্তু।
আনোয়ার সাহেব হেসে প্রিয়াঙ্কার পাছার ওপরের কুর্তিটা তুলে চটাস করে একটা থাপ্পড় প্রিয়াঙ্কার পাছায় মেরে বললেন - শালী, তুই তো যেকোনো বাজারের বেশ্যাকেও পেছনে ফেলে দিবি দেখছি রেন্ডী। দেখি মাগী তোর গুদের কত কুটকুটানি হয়েছে।
পাছায় চড় খেয়ে প্রিয়াঙ্কা ব্যথা আর আরামে আঃ করে উঠলো। আনোয়ার সাহেব প্রিয়াঙ্কার পিছনে লেগ্গিংসের ভেতর হাত ঢুকিয়ে প্যান্টি টা ধরলেন। প্রিয়াঙ্কা একটা থং প্যান্টি পরে এসেছিলো। উনি প্যান্টির পিছনের সরু কাপড় টা টেনে লেগ্গিংসের বাইরে বার করে আনলেন, ফলে প্রিয়ানকের গুদের ওপরের কাপড়ে তন্ পড়লো আর গুদের চেরাতে চাপ। আর একটা হাত প্রিয়াঙ্কার সামনের দিকে ঢুকিয়ে প্যান্টির সামনের দিকের ইলাস্টিক ধরে টেনে লেগ্গিংসের বাইরে টেনে বার করলেন। প্রিয়াঙ্কার গুদের চেরাতে প্যান্টির কাপড় রীতিমতো চেপে বসেছে। প্রিয়াঙ্কা ব্যথায় আরামে আঃ মাগো বলে চিৎকার করে উঠলো। কিন্তু আনোয়ার সাহেবের খেলা এখনো বাকি ছিল। উনি এবার সামনের আর পিছনের হাতে ধরা প্রিয়াঙ্কার প্যান্টির ইলাস্টিক ধরে আগু পিছু করে টানাটানি শুরু করলেন। ফলে গুদের ওপরের প্যান্টির কাপড়টা গুদের চেরাতে বিশ্রী ভাবে ঘষা খেতে লাগলো।এই নতুন আরাম প্রিয়াঙ্কার মতো খানকী মাগীদের পক্ষেও সহ্যের বাইরে। প্রিয়াঙ্কা দু হাতে আনোয়ার সাহেবের বুকের ওপর রেখে নিজের পাছাটা জোরে জোরে আনোয়ার সাহেবের বাঁড়ার ওপর ঘষতে লাগলো।
প্রি: - আহঃ, মাগো, হাঁ, হাঁ, এই ভাবে, উফফ, ওরে বাবারে, আঃ। আরো জোরে ঘষো, উফফ, কি মোটা রে বাবা বাঁড়াটা। আঃ, আমার প্যান্টি দিয়ে কি আমার গুদটা ছিড়ে নিবি নাকিরে সালা বোকাচোদা। ও মাগো আমি আর পারছিনা, আমার আবার জল খসবে, আর একটু জোরে জোরে ঘস।
আ: - কিরে মাগী, মজা লাগছে, না আর একবার মত মাগী। আর একবার তোর গুদের জলে আমার বাঁড়াকে চান করা।
এই বলে জোরে জোরে টেনে ধরে প্যান্টিটা ঘষতে লাগলেন। প্রিয়াঙ্কা ৫ মিনিটও সহ্য করতে পারলো না, চিৎকার করে আবার আগের মতো চোখ উল্টে ফেলল। আর ছরছর করে মুততে মুততে আনোয়ার সাহেবের বাঁড়াকে চান করতে লাগলো। আনোয়ার সাহেব ইলাস্টিক দুটো ছেড়ে দিলেন। একটু পরে প্রিয়াঙ্কা ধাতস্ত হোলে বললেন - কি সোণমণি, কেমন লাগলো।
প্রি: - দারুন গো। কিন্তু তোমার তো কিছু হলো না।
আ; - চাপ নিসনা। ওঠ। এবার তুই চাচুকে এবার নাচ দেখাবি না। কেমন নাচ শিখেছিস একটু দেখবো না।
প্রি : - হুম, আমার চাচুর দুস্টু নাচ দেখার শখ হয়েছে।
আ: - হয়েছে তো। তুই পাশের ঘরে চলে যা, ওখানে আলমারিতে দেখবি একটা কালো রঙের প্যাকেট আছে। ওর মধ্যে যে ড্রেস আছে ওটা পরে চলে আই। আমি ততক্ষনে আমার খানকী ভাইঝির বাইজী নাচের জন্য নিজেকে রেডি করি। কি বলিস।
প্রিয়াঙ্কা আনোয়ার সাহেবের নাকটা ধরে নেড়ে বললো - ওকে, চাচু। তুমি রেডি হও, আমি রেডি হয়ে আসছি, আজ এমন নাচ দেখাবো না তুমি পুরো পাগল হয়ে যাবে।
প্রিয়াঙ্কা উঠে পাশের ঘরের দিকে যেতে লাগলো।প্রিয়াঙ্কাকে এই সময় অসম্ভব সেক্সি লাগছিলো। ম্যানা দুটো ভিজে কুর্তির ওপর দিয়ে পুরো উঁচু হয়ে আছে। লেগ্গিংস ভিজে পাছার সাথে লেপ্টে আছে। আনোয়ার সাহেব ওর পাছার দুলুনি টা দেখে এই প্রথম নিজের বাঁড়া তে হাত দিলো। প্রিয়াঙ্কা ইচ্ছা করেই ওর পাছাটা বেশি করে দোলাচ্ছিলো। দরজার কাছে গিয়ে সেক্সি ভাবে আনোয়ার সাহেবের দিকে ফিরলো। দেখলো আনোয়ার সাহেব তার দিকে তাকিয়ে তার বাঁড়া তে হাত বলছে। দেখে আনোয়ার সাহেবের দিকে তাকিয়ে নিজের ঠোঁট কামড়ে একটা চোখ মেরে চলে গেলো।
Like Reply
#20
আনোয়ার এর সাথে প্রিয়াঙ্কার মস্তি বেশ জমে উঠেছে ।
[+] 1 user Likes cuck son's post
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)