Thread Rating:
  • 7 Vote(s) - 2.57 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Misc. Erotica আমার বউ ইতি আর পাশের বাড়ির বুড়ো
#1
Tongue 
গল্পের আমি এই প্রথম লেখা শুরু করলাম তাই গল্পের জলদি আপডেট দিতে পারব না কারন আমি কোন দিন নিজে গল্প লিখি নাই তাই আমি সবাইকে আমাকে সহযুগিতা করবেন তার । কোন সাজেশন থাকলে বলেন আমি সেই মত লিখার চেষ্টা করবো।
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
আপনি তো অনেক পুরনো মেম্বার দেখা যাচ্ছে । লিখে ফেলেন হয়ে যাবে , আর কারো কথা মতো না লিখে নিজের মতো করে লিখুন তাহলে লেখা সহজ হবে । আর প্রথম লেখায় খুব বেশি কমেন্ট লাইক এই সব আশা করলে ভুল করবেন । আপনি আপনার মতো লিখে যান দেখবেন একসময় সব হবে ।
[+] 1 user Likes cuck son's post
Like Reply
#3
আমার নাম রাজ , আমার বয়স ২৭ বছর এবং আমার স্ত্রী ইতি ২৫ বাংলাদেশ এ ঢাকা বসবাস করছি।আমরা 2 বছর আগে বিয়ে করেছি এবং আমাদের একটি ছেলে রয়েছে। আমি আমার কোম্পানির কাছ থেকে এই ভিলা পাওয়ার সাথে সাথে আমরা পশ এলাকায় বাস করছি কারণ আমি সেই সংস্থায় একজন পরিচালক হিসাবে কাজ করছি। আমরা আর্থিকভাবে সুস্থ হয়েছি, তাই আমার স্ত্রী ইতি সর্বদা বাড়িতে আমার এক বছরের ছেলের দেখাশোনা করে। সে আমাদের বাড়ির ঝরঝরে এবং পরিষ্কার-পরিচ্ছন্নতার জন্য যত্নবান হওয়ায় সে একজন ভাল গৃহবধূ। আমাদের মধ্যে যারা প্রথমবার আসে তারা আমাদের বাড়ি সম্পর্কে ভাল ধারণা অর্জন করবে আমাদের বিবাহিত জীবন প্রেমে খুব যত্ন সহকারে চলেছে, যত্নশীল, সেক্স সবকিছুই নিখুঁত ছিল। আমরা আমাদের নিয়মিত সেক্স ক্ষেত্রে সর্বদা কামুক এবং সাবাভিক সেক্স পছন্দ করি।তার পাছা সাইজ ৩৬ ছিল যার কারনে সবাই তার পাছার দিকে একবার না তাকিয়ে থাকে পারবে না এইটা আমি জুর দিয়ে বালতে পারি । আমি আমার বউ এর হাঁটার স্টাইল জানি তাই বালছি ওর হাটার সময় ওর পাছা পুরা একটা মাগীর মত ছিল । এইটা কিন্ত আমি অন্য সব লোক এর কথা শুনে বলছি আমি আমার বউ ইতি আমাদের বিবাহ জীবনের প্রথম বছরগুলিতে আমার সাথে সম্পূর্ণ সন্তুষ্ট ছিল।

[Image: 1-353.jpg]
Like Reply
#4
আপনার রসিকতা বুঝতে পারিনি , আপনি তো এর আগেও কয়কটি গল্প পোস্ট করেছেন দেখছি ।
Like Reply
#5
(04-12-2019, 11:01 PM)cuck son Wrote: আপনার রসিকতা বুঝতে পারিনি , আপনি তো এর আগেও কয়কটি গল্প পোস্ট করেছেন দেখছি ।

ওই গুলা কপি পোস্ট ছিল banana
Like Reply
#6
(04-12-2019, 11:01 PM)cuck son Wrote: আপনার রসিকতা বুঝতে পারিনি , আপনি তো এর আগেও কয়কটি গল্প পোস্ট করেছেন দেখছি ।

 এরা হচ্ছেন hybrid লেখক।
[+] 1 user Likes Badrul Khan's post
Like Reply
#7
ভাই নিজের গল্পের পরে মনে হছে তেমন ভাল করে লিখতে পারছি না তাই সবার কাছ থেকে সাহায্য ও সহযুগিতা আশা করছি
Like Reply
#8
(04-12-2019, 11:11 PM)Badrul Khan Wrote:  এরা হচ্ছেন hybrid লেখক।

মজা নিছেন ভাই
Like Reply
#9
আমার স্ত্রীর তুলনায় আমি কিছুই না। সে যেমন সুন্দর এবং নিখুঁত তবে তাকে অভিনেত্রীর মতো বেশি ফর্সা না। তবে তার গায়ের গড় শ্যামলা রঙ ছিল । আমি সর্বদা খেয়াল করি যখন আমরা কোন শপিং মহল বা কোথাও গুড়তে যায় তখন খেয়াল করি প্রতিটি পুরুষের চোখ তার শ্যামলা মুখ এবং শরীলের ২৮ সাইজ কমর দিকে তাকিয়ে থাকে । যখন আমরা আমাদের বাড়িতে ফিরে আশি আমি তার শরীরে দিকে তাকিয়ে মুখের জল ফেলা ব্যক্তিদের কথা বলে তাকে জ্বালাতন করতাম। ইতি আমার কাছ থেকে এইসব কথা শুনতে তার ও ভাললাগে । আমরা খুব উন্মুক্ত মনের দম্পতি ছিলাম , তাই আমি এবং ইতির মাঝে মধ্যে অন্যান্য দম্পতিদের শরীল এবং তাদের সেক্স লাইফ সম্পর্কে আলোচনা করি। কিন্তু আমরা আমাদের সীমাবদ্ধতা লাইন অতিক্রম করিনি । ইতি আমাকে তাঁর অনুগত স্বামী হিসাবে শ্রদ্ধা করে এবং আমিও তার প্রতি একই রকম আচরণ করি। আমি আগেই বলেছিলাম যে আমাদের সেক্স জীবন ছিল সাবাভিক যেমন আর ১০ জন বাঙ্গালি স্বামী স্ত্রী মত যারা তাদের ৫ ইঞ্ছি লাম্বা লিঙ্গ দিয়ে কখনো আনন্দ দিতে পারে না আপনারাত জানেন এই বাঙ্গালি স্ত্রীরা কেমন হয় নিজের স্বামীরটা যেমন এই হউক এইটা নিয়েই খুশি থাকের চেষ্টা করে ।তাই আমার মনে হয় আমি আমার সেক্সি স্ত্রী ইতিকে চালানোর মতো শক্তিশালী পুরুষ নই। এটি সত্য যে ইতি আমার কাছ থেকে সন্তুষ্ট থাকার চেষ্টা করে কিন্তু ইতি যেমন মেয়ে এর চেয়ে বেশি যৌন উপভোগ করতে পারে। ইতি আমাদের বিছানায় সর্বদা তারই ইছা বেশি খন সেক্স করি। মাঝে মাঝে তার ভালো মেজাজ থাকলে আমাকে বিছানায় নেওয়ার উদ্যোগ হয়। যদিও তাই হয় তবে সে আমাকে সব কিছু করার জন্য গাইড করবে। আর একটি কারণ হল আমার লিঙ্গ সাইজ ।আমার কাছে মাত্র ৫ ইঞ্চি যখন সে এটি মুখের ভিতরে নেয় তখন আমার লিঙ্গ মুখের ভিতর থাকলেও সহজেই কথা বলতে পারে। তবে সে আমার লিঙ্গ কম পুরুত্ব সম্পর্কে অভিযোগ করেনি। ইতি তার জীবনের সাথে সম্পর্কিত প্রতিটি ক্ষেত্রে সবসময় ঝরঝরে এবং পরিষ্কার, সে তার গোপন অংশগুলিতে নিয়মিত শেভ করে থাকে।
[+] 1 user Likes Raj1100's post
Like Reply
#10
দারুন হচ্ছে
Like Reply
#11
তার ব্যক্তিগত অংশগুলিও তার মুখের মত একই রঙ । তাই আমি সবসময় তার গুদ চোদার চেয়ে তার প্রাইভেট অংশ বেশি খেতে পছন্দ করতাম। আমি আমার জিভ দিয়ে তার গুদ এবং পাছার চাটতাম । মাসে একবার জন্য হলেও আমরা আমাদের রোমান্টিক গতিবিধি উপভোগ করার জন্য হিল স্টেশন যেতাম। মোটামুটিভাবে আমরা আমাদের ২ বছরের ছেলের সাথে আমাদের জীবন উপভোগ করেছি। আমাদের প্রতিবেশীদের মধ্যে কেউ কেউ আমাদের জীবনযাপন সম্পর্কে বিভিন্ন ধরনের কথা বলে তাদের মধ্যে এক জন্য বাদে 55 বছরের বৃদ্ধ আকরাম খান বাদে। আকরাম খান আমার এবং ইতির সাথে খুব ভাল সম্পক ছিল কারণ গত বছর একটি দুর্ঘটনায় স্ত্রীকে হারিয়েছিলেন। তার আগে আমাদের সাথে সেই বৃদ্ধা মহিলার খুব ঘনিষ্ঠ সম্পক ছিল। ইতি গর্ভবতী হওয়ার সময় ইতিকে যত্ন করেছিলেন, তাই এখন আকরাম চাচা কেবল আমাদের সাথে একই এলাকার বসবাস করার সাথে সাথে আমাদের সব চেয়ে কাছের লোক বলা যায় । অন্যরা সবাই আমাদের যত্ন করে তেমন আচরণ করে আসল কথা হল তারা আমাদের লাইফ স্টাইল নিয়ে পিট পিছে কথা বলে সেইটা নিয়ে আমাদের তেমন আসে যায় না । আকরাম চাচার স্ত্রী মৃত্যুর পরে তিনি মদ পান শুরু করেন। আকরাম চাচাকে তার বাড়িতে সাহায্য করার জন্য কেউ ছিল না, তাই মাঝে মাঝে ইতি গিয়ে তাকে কিছু খাবার দেয় এবং কাপড় ধুয়ে দেয়, ঘর পরিষ্কার রাখার জন্য ঘর পরিষ্কার করে দিয়ে থাকে। এই দুঃখজনক পরিস্থিতিতে একজন বৃদ্ধকে সাহায্য করার জন্য আমি ইতির ব্যবহার জন্য আমি খুশি হতাম । দিন কেটে যায় । আমাদের যৌনজীবন আগের মতো একই রুটিনে চলেছে ছিলনা কিছু নতুন। তবে আমরা অনুভব করেছি যে আমাদের সেক্স আগ্রহ আগের তুলনায় কম হয়ে গেছে এখন আমার আগের মত উত্তেজনা হয় না । তাই আমি কয়েক বছর পরে আবার পর্নো দেখতে শুরু করি। আমি আমাদের বিছানা ঘরে একটি বড় এলইডি টিভি লাগায় এবং আমি পর্নো দেখি আমার স্ত্রী ইতির সামনে তার আমার এই নতুন কযকালাতে তেমন কোন আপতি করেনি সেও মাঝে মাঝে আমার সাথে সেক্স ভিডিও দেখত তার সাথে আমরা সেক্স করার আগেও এলইডি তে ভিডিও দেখে তার পরে আমরা সেক্স করা শুরও করতাম সেক্স ভিডিও দেখার সাথে সাথে সেক্স করার মজা অন্য রকম। এই রকম ভাবে চলার এক মাস পরে আমরা অন্যান্য সেক্স স্টাইল যেমন Milf, gangbang, face sitting বসে যা আমরা করে থাকি । শেষ পর্যন্ত আমরা আমাদের লাইফ এর সেই মহুরতে পৌঁছেছি Swingers/Cuckold। প্রথমত আমরা এই দুটি শব্দের অর্থ পাইনি। সে আমাকে এই সম্পর্কে জিজ্ঞাসা করলে আমি নির্লজ্জভাবে আমি তাকে বললাম আমি এটি দেখার সাথেও পরিচিত নই, সে বলেছিলেন যে এই দুটি শব্দই একই, তবে আমি বলেছিলাম "না, আমি মনে করি এর আলাদা অর্থ রয়েছে" আমাদের মধ্যে এই নিয়ে একটি ছোট্ট সুন্দর লড়াই হয়ে গেল শেষ পর্যন্ত আমরা এটি Google করতে যায়। আমরা এই উভয় শব্দের এই অর্থ পড়ার পরে surprized হয়ে ছিলাম । কারণ এটির একটি হল স্ত্রী অদলবদল করা এবং অন্য টি স্ত্রীকে ষাঁড় চোদার জন্য ছেড়ে দেওয়া এমন এই এক আজব ধারণার মতো। আমরা সত্যিই হেসেছিলাম কারণ এটি আমাদের জন্য খুব নতুন ধারণা ছিল ।
[+] 2 users Like Raj1100's post
Like Reply
#12
Brother, I have read this cuckold story in English version. You have been translating it by using Google translate. So there are a lot of inconsistencies in the bengali language. If you can ,please use your own style and skills.
[+] 2 users Like Tesio's post
Like Reply
#13
(05-12-2019, 04:47 PM)Tesio Wrote: welcome Brother,  I have read this cuckold story in English version. You have been translating it by using Google translate. So there are a lot of inconsistencies in the bengali language. If you can ,please use your own style and skills.


Eita ami amir nijer moto kore likci bro” story same hobe na eita bolte pari
Like Reply
#14
দারুন দাদা,
Like Reply
#15
Chaliye jaan bhalo hochhe
Like Reply
#16
এইটা শুনার পর থেকে আমার মনে শুধু একটা কথাই গুরতে থাকে যুদি আমি আমার স্ত্রী নিয়ে অনেক খারাপ চিন্তা করতে শুরু করি আমি আমার স্ত্রীর ইতিকে দিয়ে অন্য পুরুষ কে দিয়ে চুদানো যাই কেমন হবে । তার পরের দিন আমি অফিস এ যাবার জন্য তৈরি হছিলাম তখন ইতি এসে আমাকে বল সে আকরাম চাচা বাসায় যাচ্ছে তার সাদা রঙের সিফনের পাতলা দামি চুরিদার পরে ছিল । আমি খেয়াল করলাম এই পারার কারনে পাছা হাটার ফলে তার পাছার খাজে কাপড় আটকে যায় যেইটা দেখে সব পুরুষ এর বাঁড়া খারা হয়ে যাবে ।তার পরে আমি চলে যায় অফিস তার পরে পোঁরা দিন এইটা চিন্তা করতে থাকি যুদি আকরাম চাচা আমার স্ত্রী ইতিকে তার বাসায় চুদে দেয় তা হলে কি হবে সেইটা মাথায় চলতে থাকে যুদি এমনটা হয় তখন আমি কি করবো আর আকরাম চাচা বেশ বলিষ্ঠ ও পেশীবহুল তাই তার বাঁড়া দেখতে কেমন হবে সেইটা চিন্তা করতে লাগলাম । তার পরে অফিস এর কাজ শেষ করে বাসায় ফিরছিলাম তখন দেখলাম আকরাম চাচা ও তার বন্ধু কি নিয়ে খুব গবীর ভাবে কথা বলছে দেখে মনে হছে কোন গোপন আলাপ করছে তারা দুইজন । তাই আমি একটু এগিয়ে লুকিয়ে তাদের কথা সুনার চেষ্টা করলাম সব কথা গুল এমন ছিল যে তারা কারো সম্পকে বলছে কিছুক্ষন শুনার পরে বুজতে পারলাম যে তারা আমার স্ত্রীর ইতিকে নিয়ে কথা বলছে । চাচার বন্ধু রফিক দেখতে চাচা মতই বলিষ্ঠ ও পেশীবহুল বলা যায় আথবা তার থেকে একটু বেশি হবে আর যেইটা শুনে আমার কান গরম হয়ে গেল রফিক এর মুখে আমার স্ত্রী ইতির নাম শুনে সে বলতে লাগল ভাই আজ তর ঘরে যেই মাল টাকে দেখলাম ওইটা কে তখন আকরাম চাচা বল ও ওইটা আমার পাশের বাসার রাজ এর বউ শালী একটা অস্তির মাল যেইটা কে চোদার ইছা অনেক দিনের এখন ও ঠিক করে পারিনি। যুদি একবার হাতে পাই এমন চোদন দিবনা যে স্বামী কথা বুলে আমার মাগী হয়ে থাকবে । রফিক বল হা ভাই তুই ঠিক কথা বলছিছ শালী একটা মাগী মত পাছা পোঁরা একটা না দুইটা তরমুজ আর দুধ গুলা ত পোঁরাই কমলা লেবু টিপলে শুদু টক মিষ্টি রস বার হবে । ভাই আজকে তর ঘরে দেখার পর থেকে ইতিকে চুদার জন্য আমার বাঁড়া রাগ করে আছে এইটা কে শান্ত করার জন্য একটা উপায় বল তখন চাচা বল করব এত তারাতারি কি আছে আপেক্ষা কর সব মিলবে তুই এখন হাত দিয়েই কাম চালা । তার পর আমি ঘড়িতে দেখি প্রায় ৬টা বাজতে যাছে তাই আমি ওইখান থেকে যাবার জন্য হাটা শুরু করলাম হঠাত করে আমার নাম ধরে ডাক শুনলাম পিছনে গুরে দেখলাম আকরাম চাচা আর তার বন্ধু রফিক ভদ্রতার খাতিরে আমি তাদের কাছে গেলাম আগের সব কথা বুলে যা তারা আমার বউ ইতিকে নিয়ে বলেছিল । আমি কাছে গিয়ে তাদের হাই হেলো করলাম তার পরে চাচা আমাকে তার বন্ধু সাথে পরিচয় করিয়ে দিল আমি রফিক কে আগে থেকে চিনতাম তাই তিনি আমাকে দেখে বলেন তুমি টা হলে রাজ ও আছা তুমার খবর কি কেমন যাছে দিনকাল , ঘরের সবাই বালত আর তুমার স্ত্রী ইতি কেমন আছে ভালত আর তুমার সন্তান কেমন আছে আমি বলাম ভাল আছে । রফিক বল একদিন যাব তুমাদের বাসায় তুমার স্ত্রীকে দেখতে এইকথা শুনে আমি ওনার দিকে তাকালাম আচায্য ভাবে তার পরে আকরাম চাচা কথা গুরিয়ে বল তুমার সন্তান কে দেখতে যাবে এই আর কি । একটা কথা বলে রাখি যে কাল রাত এর পর থেকে আমি নিজে চিন্তা করছিলাম আমার স্ত্রীর ইতিকে দিয়ে অন্য পুরুষ কে দিয়ে চুদানো যাই কেমন হবে আর নিয়তির কি খেল আজ দুই দুই জন রেডি আমার স্ত্রীকে চোদার জন্য । তাদের সাথে কথা বলা শেষ করে বাসার দিকে রওনা দিলাম ।
[+] 1 user Likes Raj1100's post
Like Reply
#17
prothom likhchen tai ektu elomelo hocche jai hok tobe dada kichu sobder dike ektu kheyal korben vul ache shobde . chaliye jan apnar lekha
Like Reply
#18
Nice keep going
Like Reply
#19
বাসায় দরজার সামনে পুঁছিয়ে ঘরের ঘণ্টি বাঁজায় তার কিছুখন পরে ইতি এসে দরজা খুল একটি হাসি দিয়ে তাকে দেখে সারা দিন এর কাজ এর গ্যানি দূর হয়গেল । রাত এ খাবার পরে আজ ইতিকে দেখে একটু বেশি সেক্সি লাগছিল একটি কাল রং এর নাইটি পরে ছিল আর নাইটির উপর দিয়ে মনে হল মধু পরছে মুখ পানি চলে আসার তার শরীলের গুপন অংশ গুলা দেখে পরী মত লাগছিল , যেইটা দেখে আমার বাঁড়া খারা হয়ে গেল আর অপেক্ষা করতে থাকলাম কখন শুরু হবে আমাদের চুদন মেলা আর আমি চুদার ক্ষেতে তেমন ভাল পারফমেস না দিতে পারলে ও চেষ্টা করি আমার সেরাটা দিতে । ইতি আয়না সামনে দারিয়ে তার চুল ঠিক করছিল আমি বিছানা থেকে তার পিছন দিকটা দেকতে পাছিলাম আমি আন্ডারওয়্যারের ভেতর দিয়ে ডান হাত গলিয়ে উত্তপ্ত বাঁড়াটা নিয়ে দলাই মলাই শুরু করে দিয়েছি ।পায়জামার ফিতায় কোনরকমে গিঁট দিয়েই ইতির পিছলে গিয়ে দারালাম দুই হাত দিয়ে ইতির দুধ গুলা টিপতে থাকাম তার মুখ থেকে আহ একটা শব্দ বের হল বুজতে পারলাম একটু বেশি ঝুরে টিপে দিলাম তাই তার পরে আস্তে আস্তে করে টিপা শুরু করি দেয়। আমার বাঁড়া তার পাছার খাঁজে গুতা মারতে থাকে যার ফলে আমি আরও কামুক হয়ে গেলাম যার ফলে আমি তার দুধ গুলা টিপার সাথে সাথে নাইটির অপর দিতে তার পাছা মারা শুরু করে দিলাম । ইতি বল কি শুরু করে দিলে একটু আপেক্ষা কর আসছি বাবা তুমি যাও বিছানাতে আমি এখন এই আসছি তার পর আমি আবার চলে গেলাম বিছানায় আর আপেক্ষা করতে লাগলাম । আর আজ আকরাম ও তার বন্ধু রফিক এর কথা মনে পরে গেল তার পর থেকে নিজেকে আরও বেশি উত্তেজিত হতে লাগলাম বাঁড়া হাত দিয়ে আদর করতে থাকাম একটু পরে এই ইতি চলে আসল সাথে সাথে তার সাত দরে বিছানায় ফেলে দিয়ে তার উপরে চরে বসলাম নীচ থেকে সে আমাকে দেকতে লাগলো বল আজ এত আদর কেন কি হয়েছে তুমার জান । ওর কথা শুনে বলাম এত সেক্সি মাল যুদি কারো বউ হয় তা হলে কে সেই আনারি যে নিজেকে আটকিয়ে রাখবে আমার মুখ থেকে মাল কথাটা তার জন্য নতুন ছিল যা আমি আজ রফিক এর মুখে শুনেছি কথাটা সে আবার বল মাল কি হা আমি কি মাল নাকি আমি তুমার বিয়ে করা বউ বুজলে তার কথা পরে আমি বলাম ওকে বাবা দুঃখিত মাল বলা ঠিক হয়নি তুমি একটা খানদানি মাল যাকে দেকে ছেলে থেকে বুড়া যে কেও বাঁড়া খাড়া হয়ে যাবে এই কথা শুনে ইতি মুখ লাল হয়ে গেল যাও দুষ্ট কোথাকার এসব কথা বাদ দাও আমি আর কথা না বলে তার দুধ গুলা টিপতে থাকাম আর তার ঠোটে কিস করতে থাকলাম এর সাথে সাথে ঠোটের ভিতরে জিব দিয়ে তার জিব চাঁটতে থাকলাম । এক হাত দিয়ে কমলা লেবু গুলাকে টিপতে থাকলাম তার পরে আস্তে আস্তে তার তার গলায় চুমা দিতে দিতে নিচে নামতে থাকলাম যার কারনে তার শরীলের মাঝে পরিবতন শুরু হতে থকল আস্তে করে আমি তার নাইটির ফিতা খুলে দিলাম তার সাথে সাথে তার ৩৬ড সাইজ এর দুধ গুলা চোখের সামনে চলে আসল কারণ সে সাধারণত নাইতিতে ব্রা বা প্যান্টি পরে না বাঙ্গালি বউরা বাসায় এইগুলা একটু কম পরে থকে । ওর ৩৬ড সাইজ এর দুধ গুলা চোখের সামনে পেয়ে নিজেকে আর ধরে রাখতে পারিনি এক হাত দিয়ে বাম পাশের দুধটা দরে টিপতে থাকলাম আর ডান পাশের দুধ টা খেতে লাগলাম একসাথে খাওয়া ও টিপা চালিয়ে যেতে লাগলাম কিছুক্ষণ তার পরে আস্তে করে একটা হাত তার কোমরে নিয়ে গিয়ে তার পাছার হাত বুলাতে লাগলাম ইতির মুখ থেকে কামনার বাসনা বের হতে থাকল । দুধ থকে মুখ সরিয়ে তার গুদের কাছে নিয়ে তার ভোদার ঘ্রান শুঙ্গতে লাগলাম গুদের গোলাপী ঠোঁট খানা জিভ দিয়ে চাটলো আর নাক ঘসতে লাগলাম যেমন করে একটা কুকুর আর একটা কুকুর কে চুদার আগে করে থাকে । গুদের ঘ্রান এ একটা নেশা চরে গেল আমার সারা শরীলে নিজেকে আর রাখতে পারলাম না শুজা নিয়ে গেলাম নিজের ঠোটকে তার গুদের ফাকে আর কুকুর যেমন করে কোন কিছু চেটে খাই তেমন করে খেতে লাগলাম।ইতির মুখ নিয়ে উমম উমম শব্দ করে সাড়া দিচ্ছে হাত দিয়ে আমার মাথা ধরে চাপ দিছে আমার তার গুদ চাটা ভাল লাগছে তেমন তার ও ভাল লাগছে এইটা ভালই বুজতে পারছি । নিজের গেঞ্জিটা খুলে ফেলাম তার পরে পায়জমা টা ও খেলে ফেলাম আর নিজেকে দরে রাখা সম্বভ না তারাতারি করে ইতির মুখের কাছে নিয়ে গেলাম নিজের লুহার মত শক্ত বাড়াটা সে বল ও মা এতো রেগে আছে আমার ছোট বাবুটা রাগকরে না আসো আদর করে দেই এই বলে হাত দিয়ে আমার কোমরে ধরে আমার বাঁড়া টা পোঁরা মুখে নিয়ে চোষতে থাকল আমি ওর মাথা ধরে আগে পিছে করতে থাকলাম একটু পরে মনে হল যে মাল বের হয়ে যাবে তাই তার মুখ থেকে বাঁড়া টা বের করে ফেলাম তার কপালে একটা কিস করে নিচে চলে গেলাম তার গুদে একটু মুখের লালা লাগিয়ে নিজের বাঁড়াটা সেট করলাম তার গুদে আস্তে করে একটা চাপ দিতেই পোড়াটা ঠুকে গেল তার গুদে আমার বাঁড়া । তাকে দেখে মনে হল কিছু হয়নি স্বাভাবিক ভাবে বিছানায় সুয়ে আছে মাঝে মধ্যে আমার মন রাখার জন্য অহ ওহ আরও জুড়ে চুদ সেই সাথে নিজে ও তার কমর আগে পিছে করতে থাকে আমি তার ওপররে পরে থেকে আমার কমর ওঠা নামা করতে থাকি সেই সাথে তার শরীল চাঁটতে থাকি যার ফলে সে আরও বেশি উত্তেজিত হতে থাকে কিছুক্ষণ পর আমি আমার সেক্স পজিশন পরিবতন করি তাকে হাঁটুর অপর বার দিয়ে তার পাছাটা ওপরের দিক করতে বলাম সে কথা মত ডগি পজিশনে হয়ে গেল তাকে দেখে আমার উত্তেজনা বাড়তে লাগলো আমি তার পাছায় আনেক গুলা কিস করলাম তার পরে তার পাছার ফাক করে জিব দিয়ে চাঁটতে লাগলাম খেয়াল করলাম তার শরীল কেপে উঠতে লাগলো । তার পর আমার বাঁড়াটা তার পাছার খাঁজ থেকে শুরু করে গুদের মুখে ঘষা দিতে লাগলাম ইতি বল জান আমি আর পারছি না জলদি ঠুকাও তুমার বাঁড়া আমার গুদে আমি ও আর দেরি করতে চাছিলাম না তাই সময় নষ্ট না করে ঢুকিয়ে দিলাম আমার বাঁড়া তার গুদে ভিতরে যোনিরসের কারণে প্রতি মৃদু ঠাপেই প্যাচ প্যাচ আওয়াজ উঠছে গুদ থেকে। এখন ইতির শ্বাস-প্রশ্বাস দ্রুত হয়ে উঠেছে, ঠোঁটে ঠোঁট চেপে মৃদু উমম উমম শব্দ করে সাড়া দিচ্ছে । অতটা উত্তেজনা বেশিক্ষণ ধরে রাখরে পারলাম না । ঠাপের গতি বাড়িয়ে দিয়ে ইতির যোনিগর্ভেই বীর্যপাত করে দিলেন।

[Image: 1-2219.jpg]
[+] 1 user Likes Raj1100's post
Like Reply
#20
দারুন ভাবে এগিয়ে যাচ্ছেন
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)