Thread Rating:
  • 11 Vote(s) - 2.18 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Adultery সওদা
#1
একটা  চুমু  দাও না   সোনা  .  এক  পুরুষ  কণ্ঠ  শোনা  গেলো।  না  প্লিজ এখানে  নয় ,সবাই  আমাদের  দেখছে , এক  মহিলা  কন্ঠের  কাতর কণ্ঠ  শোনা গেলো। জায়গাটা  এক ৫ ষ্টার  হোটেল   একটা  রেস্টুরেন্ট।  একটু  ফাকা  ফাকি আছে। সমাজের  ওপর  স্থলের  লোকেরা  সঙ্গী  সঙ্গিনী  দের  একটু   একান্তে  টাইম  কাটাতে  এখানে  আসে। কেউ  কাউকে অত  লক্ষ্য  করেনা  কিন্তূ  কোনো  সেলেব্রিটি  যদি  তার  মহিলা  সঙ্গিনী  কে  নিয়ে  উপস্থিত  হলে   অন্য  লোকের  তো  চোখ  পরবেই, আবার সে সঙ্গিনী  যদি  নিজেও  একজন  সেলিব্রিটি  হয়.সেলেব্রেটি  সঙ্গিনীর  পরণে একটা কালো  রঙের  বডি  tight সি থ্রু স্লীভলেস ফ্রক।   ফ্রকটা  এসে  থেমেছে  ঠিক  মসৃন  ফরসা  থাই এ।  .একটা  ৫/৬ বছরের বছরের  বাচ্চা  মেয়ে  হলে দেখতে  ভালোই  লাগতো  কিন্তু একটা ৩০/৩২ বছরের  ডবকা  মেয়ে ছেলে  সবারই  চোখে পড়বে  আবার  সেই  মেয়েছেলে  যদি  এক সময় এর  নামকরা  নায়িকা  হয়।তাই  সবাই এর  নজরটা  ওই  যুগল এর  উপর  ই  পড়বে  তা  বলাই বাহুল্য।  আর  তাছাড়া  একটা  কথা  বলা  দরকার এক  সময়ের  নাম করা নায়িকা  হলেও বর্তমানে  তাকে ঠিক নায়িকার  পর্যায়ে  বলা  যাবেনা ,হাতে  ২/৩ টের  বেশী  পূর্বের  সই  করা  সিনেমা  হাতে  আছে  ,হ্যা  হ্যা  মাঝে  মাঝে  ৬ মাস  অন্তর  দেখা যায় নায়িকা টার  ছবি  কোনো   পত্র  প্রতিকায় ছাপা  হয়েছে  ,খবর  হচ্ছে যে  আবার  একটা  ফিল্মে  সাইন  করলো কিন্তূ  ফিল্মের  সঙ্গে  যুক্ত  সবাই  জানে  যে এই ফিল্ম  কোনো দিনই  রিলিজ  করবে  না , রিলিজ   তো  দূরের  কথা এক রীল শ্যুটিং  হবে  কিনা  সন্দেহ।  শুধূ  নায়িকা  কে  মাঝে  মাঝে  প্রচারের  আলোয়   রাখার  জন্য       এই সব  নাটক  করা  হতো।  এখন  মজার  ব্যাপার  নায়িকা  যদি  সিনেমাই  না করবে  ,তাহলে  আর  প্রচারের  দরকার  কি  ? এখানেই  রহস্য।
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
ও দিদি তার পর কি?
এতটুকু আপডেটে কি সওদা হয় গো দিদি।
Like Reply
#3
বলিউডের বয়স্কা নায়িকাদের অবস্থা না ঘটকা না ঘাটকা। ৩০ বছর বয়স হয়ে গেলেই হাতে ফিল্ম আসা কমতে থাকে। .কমতে কমতে এমন সময় আসে যে হাতে একটাও ফিল্মও থাকে না। তো সুন্দরী রা ঘর সংসার কি ভাবে চালাবে , খরচাতো কম নয় ,দামি ব্র্যান্ডের জামা কাপড় আছে ,দামী কসমেটিক আছে , দামি গাড়ী চাপার খরচ আছে ,বিলাস বহুল ফ্ল্যাটের কিস্তি আছে।এতো খরচ সুন্দরী সামলাবে কি করে। হাতে আর কত টাকা জমানো আছে ,আর ফাংশানে নেচে কুঁদে আর কত টাকা পায় , এক কলসীর কড়িও ডুববেনা। তাই সুন্দরী রা মহা সমস্যায় পড়ে যায় . আর এই সুযোগ টাই বলিউডের মাংস ব্যাবসায়ীর দালাল রা। অনেক এর ধারণা আছে যে সব নতূন মেয়েরা সিনেমায় নামতে যায় তাদের অবস্থা খুব খারাপ হয় , অনেকেই দেহ বেচতে বাধ্য হয়। হ্যা সে কথা ঠিক। তবে এই নতুন মেয়েদের দেহ ব্যাবসায় নামানো খুব কষ্টকর। অনেক বোঝাতে হয় , অনেক ভয় দেখাতে হয়। অনেক সময় পুলিশের ঝামেলাও এসে পরে। সব কিছুর পরেও দাম ভালো পাওয়া যায়না। এইসব মেয়েগুলো তো আর হিরোইন হয়নি , সামান্য মেয়ে। তাদের জন্য বেশি রেট আর কে দেবে আর যেসব মেয়েরা সিনেমায় চান্স পেয়ে যায় তারা ওই মেয়ে মানুষের দালালদের বেশী পাত্তা দেয়না ,যতদিন না ফাঁপরে পরে। তাদের দেহের মধু ফিল্মের প্রোডিউসার , ডিরেক্টর ,নায়কদের ই চাখতে দেয়। তাই ওই বয়স্ক কাজ না পাওয়া নায়িকারাই নারী মাংস ব্যাবসায়ীদের লক্সমী। এখন হাতে কাজ না থাকলেও সবাই এদের বড় নায়িকা হিসেবে জানে ,এদের ল্যাংটো দেহ ভোগ করার জন্য ক্লায়েন্টরা যা খুশী দাম দিতে প্রস্তুত। আর তাছাড়া এই সব নায়িকারা যেহেতু আগেই কোনো না কোনো লোকের সঙ্গে ল্যাংটো হয়ে শুয়েছে , তাই এদেরকে বেশী বোঝাতে হয়না। বেশি টাকার অফার দিলে নাকুড় নুকুড় করতে করতে রাজি হয়ে যায় আর একবার রাজী হয়ে গেলে সবাই খুশ। সুন্দরী খুশ কম খেটেই বেশি টাকা পেয়ে , ক্লায়েন্ট খুশ সুন্দরী নায়িকার ল্যাংটো দেহ ভোগ করে আর দালাল খুশ ভালো দালালির টাকা পেয়ে।
[+] 1 user Likes meenu16's post
Like Reply
#4
Ank choto update hoe gelo
পাঠক
happy 
Like Reply
#5
অনেকদিন পর এসে একটা সম্ভাবনাময় গল্প পেলাম  দেখেই বোঝাযাচ্ছে  সেই হবে মিলফ হেরোইন এর চোদোন গাঁথা ।
[+] 1 user Likes gang_bang's post
Like Reply
#6
হোটেলে উপস্হিত সুন্দরী নায়িকার অবস্থা অনেকটা উপরে বর্ণিত নায়িকা দের মতো। ১৭ বছর বয়সে মিস ইন্ডিয়া খেতাব জেতার পর সিনেমায় নামে সুন্দরী। অভিনয় টা খুব না পারলেও নিজের সৌন্দর্য , খোলামেলা দেহ প্রদর্শন আর ডিরেক্টর / প্রোডিউসার দের সঙ্গে এই ল্যাংটো হয়ে শুয়ে বসে বেশ চালিয়ে যাচ্ছিলো। বিপদটা এলো বেশ কয়েক বছর পর মাধুরী দীক্ষিত নামে আর একটা নতুন মেয়ে আসার পর। হোটেলে উপস্হিত সুন্দরী আর মাধুরী অনেকটা একই টাইপের নায়িকা। ২ জনেই দেখতে সুন্দরী , নাচেও ভালো। আর মাধুরীরও নিজের দেহ প্রদর্শন এর ব্যাপারে কোনো এলাৰ্জি নেই , বরং একটা ব্যাপারে মাধুরী আমাদের হোটেল সুন্দরীর চেয়ে অনেক এগিয়ে ছিল সেটা হলো অভিনয়। তাই অনেক প্রোডিউসার / ডিরেক্টর আমাদের হোটেল সুন্দরী কে ছেড়ে মাধুরী কে সাইন করাতে শুরু করে। এতে আমাদের হোটেল সুন্দরীর ফিল্মের সংখ্যা কমতে শুরু করে। কয়েক বছর পর মাধুরী দীক্ষিত ফিল্ম হিট শুরু হতেই সবাই আমাদের হোটেল সুন্দরী কে ছেড়ে সবাই মাধুরীর পিছনে ছুটতে লাগলো। আমাদের হোটেল সুন্দরী একটা শেষ চেষ্টা করেছিল ,নিজের রেটটা কমিয়ে কিছু ফিল্ম পাবার কিন্তু কিহু b /c গ্রেড ফিল্ম পেলেও সুন্দরীর লাভ কিছু হয়নি। আস্তে আস্তে সুন্দরী বলিউডের এর জগৎ থেকে হারিয়ে গেলো।.
Like Reply
#7
বলিউডের  নারী  মাংসের  ব্যাবসায়ীদের  নেক  নজর  অনেক দিন  ধরেই  ছিলো।  মালটা শুধু  সুন্দরী নয় ,গায়ে  গতরে  বেশ  মাংসও আছে।  এইরকম  সুন্দরী মাংসল  নায়িকার  ল্যাংটো  দেহ  ভোগ  করতে  যে  রহিস  খদ্দের রা  যে  টাকার  থলি নিয়ে ঝাঁপিয়ে  যে বিষয়ে দালাল দের  মনে  কোনো  সন্দেহ  নেই।হ্যা  মালটা  নাচেও  খুব  ভালো  আর ওই রহিস  দর্শকদের  মেয়ে ছেলেদের  ল্যাংটো  ড্যান্স  দেখা খুব পছন্দের , দালালরা  নিশ্চিত  আমাদের  হোটেল সুন্দরীর  হিট গানের  সঙ্গে  ল্যাংটো  ড্যান্স ক্লায়েন্টদের মধ্যে  খুব  প্রভাব  ফেলবে।  ফলে  আমাদের  হোটেল  সুন্দরী নায়িকার  বাড়িতে  নারী দেহ  ব্যাবসায়ী দালাল দের  করা  নাড়া  শুরু  হলো., ও  ম্যাডাম  আপনার  হাতে  তো  একটু  সময়  আছে  , চলুন  না  একটু  দুবাই এর  ড্যান্স  শো  তে ।  অনেক  টাকা  পাবেন।  ডাইরেক্ট  তো  বলতে  পারে না  যে  বেশ্যাবৃত্তি  করো।  তাই  ঘুরিয়ে ঘুরিয়ে  বলা।  ,এক বার  দুবাই  তো  যাক  তারপর  সুন্দরী দেখবে  লীলা  খেলা  কাকে  বলে  .. তবে  সুন্দরী  তো কচি খুকী  নয় , সেও  জানে   লোকগুলো  বলতে চায় , এর  আগেও  তার  কাছে  এরকম  প্রস্তাব  এসেছিলো , সুন্দরী  পাত্তা  দেয়নি। অনেক নায়িকাই  কাজের  ফাঁকে  ফাঁকে  দুবাই  যাত্রা  করতো।  এখন  সুন্দরীর  মনে   হচ্ছে  গেলেই  ভালো  হতো।  তাহলে  এখনকার মতো অর্থকষ্ট  আর হতো না.এমন  তো  নয়  যে  সে  একজন  অনাঘ্রাতা  কুমারী।  বলিউডের অনেক  প্রোডিউসার  ,ডিরেক্টর  নায়করা  তার ল্যাংটো দেহটা  চেটেপুটে  খেয়েছে  . কোনো কোনো   সময়ে  সিনেমায়  চান্স  দিয়েছে  ,অনেক  সময়ই  দেয়নি।  তা ঠিক আছে  সব বই তে  আর চান্স পাওয়া  যায়না। কিন্তু  যেই  এক জন  নতুন ছুকরি  এসে  কম পয়সা  নিয়ে  সিনেমা শুরু করলো অমনি  মীনাক্ষী কে  ভুলে  গেলি। ওই মোটা সুভাষ ঘাই ,নিজে  থেকে  নাম  দিলো  শশীকলা  থেকে  মীনাক্ষী  ,কত দিন  সেটে  সবার  সামনে পোঁদ   চেটে দিয়েছে  সেই সুভাষ জী  প্রজন্ত তার পেয়ারী  মীনুর  মুখ দেখা  বাঁধা করে দিলো। তখন যদি  মীনাক্ষী  টিনা  মুনিম  বা  ডিম্পলের  মতো সিনেমা  করার  ফাঁকে  ফাঁকে  দুবাই  ঘুরে  আস্ত  তাহলে  তাকে  আর  আজকের  মতো  আর্থিক  দূরাবস্থার  মধ্যে  পড়তে  হতোনা। আবার  ফোন   বাজতে  লাগলো , কেউ  বোধ হয় আবার টাকার জন্য  ফোন  করছে।  আমাদের  হোটেল  সুন্দরী  অর্থাৎ নায়িকা  মীনাক্ষী শেষাদ্রির চোখে জাল নাম এলো.
Like Reply
#8
লেখার গতি খুবি টিজিং, লেখক বা লেখিকা আপ্নারর ও কি তাই মনে হচ্ছে না ?
Like Reply
#9
হ্যা   হোটেল এর  লোকেরা ওই সেলেব্রিটির  অর্থাৎ  বলিউডের উঠতি  গায়কের  সঙ্গে  যে  সুন্দরী  সেলিব্রেটিকে  দেখতে পাচ্ছে  সে  বলিউডের  নায়িকা  মীনাক্ষী  শেষাদ্রি ছাড়া আর  কেউ নয়।  তবে  তাকে এখন  লোকঃ চক্ষুর  সম্মুখে  কমই  দেখা যায়।  এখন বেশির ভাগ  সময়  তার  লোক চক্ষুর অন্তরালে  কোনো প্রাইভেট রিসর্ট  বা হোটেলের  বিছানায়  সময় কাটে।সেখানে সে কোনো রহিস  মানুষের আদিম কামলীলার  সঙ্গী।অনেকদিন পর নায়িকা কে  চোখের  সামনে  দেখতে  পেলো  . তাই  সবাই  মীনাক্ষী শেষাদ্রী  আর তার সঙ্গীর দিকে  আড়চোখে  লক্ষ্য  করতে  লাগলো।  ৫* হোটেল এর  গন্য মান্য  লোক, সরাসরি   তাকালে  ভদ্রতায়  আঘাত  হানবে , তাই  আড়  চোখে  তাকানো  কিন্তু দৃষ্টি  ওই  সুন্দরী মীনাক্ষী  শেষাদ্রির দিকে।  তবে  মীনাক্ষী শেষাদ্রি কে সুন্দরী  লাগলেও  বেশ ক্লান্ত ক্লান্ত  লাগছে।হোটেলটা  ৫* লাক্সারিয়াস  হোটেল।সব  ক্লায়েন্টরাই মোটামুটি  রহিস।  এখানে  এমন কজন  আছে  যারা  সুন্দরী  নায়িকা  মীনাক্ষী  শেষাদ্রির  ল্যাংটো দেহ   ভোগ  করার  সুযোগ পেয়েছে , অনেকের  আবার  মীনাক্ষীর  ল্যাংটা  ড্যান্স  দেখারও  সুযোগ  হয়েছে।  আগে  একসময়ে  মীনাক্ষী  এই হোটেলেই  ল্যাংটো  ড্যান্স  প্রদর্শন  করতো।  অবশ্য  খুব  কম  লোকেরই  দেখার সুযোগ .পেতো  কারণ সিট  ছিলো  মাত্র  ২০০ আর  টিকিটের  দাম ছিল অত্তন্ত  বেশি  , প্রতিটি  টিকিট  এর  মূল্য  ২৫০০০ টাকা।তাই যারা  মীনাক্ষী কে  জানে  তারা  একটু  অবাক  হয়ে  গেলো  এই নতুন  গায়ক টা  আবার  এক বেশ্যা  মাগীর  পাল্লায়  পড়ে  গেলো
Like Reply
#10
হ্যা  বেশ  কিছুদিন  ধরেই  বলিউড উঠতি  গায়ক কুমার শানুর   এর  সঙ্গে  বলিউডের  সুন্দরী  নায়িকা  ( যাকে  বর্তমানে  বেশ্যা  বলাই  শ্রেয়। ) মীনাক্ষী শেষাদ্রির  প্রেমলীলা  চলছে।  প্রেমলীলা না  বলে  কামলীলাই  বলাই ভালো।  কুমার শানুর   ভালোবাসার লোক  আছে ,তার বৌ  রীতা কিন্তু  মীনাক্ষী শেষাদ্রির  মতো সুন্দরী  যদি তার  ডবকা  রসালো  দেহ  নিয়ে কুমার শানুর  সঙ্গে  সব  সময় চিপকে চিপকে  থাকে  তাহলে কোনো   মুনি  ঋষিরই  মতি ভ্রম  হয়ে  যাবে  তোতো  কুমার  শানু  একজন  সাধারণ  মানুষ , তার  তো  মতিভ্রম  হবেই  ঘটনা টা  হলো  কুমার শানু  বলিউডে  গান গাওয়া  শুরুর পর  ,তাকে  নিয়ে  মিউজিক  কোম্পানি গুলো  টানাটানি  শুরু করে। কিশোর  কুমারের  পর  এইরকম  একজন  পুরুষালি  কণ্ঠস্বর বলিউডের  গানের  জগতে  অনেকদিন  পর  এসেছে।  তাই  বলিউডের মিউজিক  কোম্পানি  গুলো  কুমার শানু কে  সই  করার  জন্য  মরিয়া হয়ে ওঠে  ,এর  মধ্যে মুম্বাইয়ের  ডন দাউদ  কোম্পানির  s  সিরিজ ও ছিল  অন্য  কোম্পানীর  কাজের  পার্থক্য  আছে। অন্য   কোম্পানির  সঙ্গে  দাউদের  কোম্পানির  কাজের  পার্থক্য  আছে।  অন্য্  কোম্পানি গুলো বেশি  অর্থ  নিয়ে  কুমার শানুর  পিছনে  ছুটতে  লাগলো , কিন্তূ  দাউদের  কোম্পানি  দেখলো বেশি  অর্থ  যদি  কুমার শানু  কেই  দিয়ে  দেবে  তবে তাদের  আর কতো  লাভ  থাকবে। কোনো লোককে  ঘায়েল  করতে  গেলে  প্রধান অস্ত্র  হলো  মদ  আর  মেয়েছেলের  ল্যাংটো  দেহ।  কুমার শানু  সাধারণ  পরিবার  থেকে এসেছে  ,বলিউডের  চাকচিক্যের  সঙ্গে  এখনো  অত  পরিচয়  হয়নি।  সুন্দরী  মেয়েছেলের  দেহ  দিয়ে শানুর  মাথা  ঘুড়িয়ে  দেওয়া  যাবে। ডাক  পড়লো  বলিউডের  সুন্দরী বেশ্যা  মীনাক্ষী শেষাদ্রির। 






t
Like Reply
#11
মাধুরী  দীক্ষিত  বলিউডে   পা  রাখার  পর  মীনাক্ষী শেষাদ্রির  হাতে  ফিল্মের সংখ্যা  কমতে  কমতে  প্রায়  শুন্য  হয়ে যায়.  .হাতে  কাজ  কমে  আসা  নায়িকারা  যা করে  মীনাক্ষী  শেষাদ্রি  তাই করলো, দেহ  ব্যাবসার  পঙ্কিল  অন্ধকারে  নিমোজ্জিত  হলো।  সিনেমার  জগতে  তেমন  নাম  কামাতে  না  পারলেও  দেহ  ব্যাবসায়ে  মীনাক্ষী  শেষাদ্রি  বেশ  নাম  করলো।  তার  সুন্দর  মুখশ্রী  ,নরম  রসালো  দেহ  বিছানায়  ক্লায়েন্ট  দের  পাগল  করে  দিতো।  সব  চেয়ে বড়  কথা  ক্লায়েন্টদের সমস্ত  চাহিদা  মীনাক্ষী  পূরণ করতো। সাধারণত  বিকৃতকামী  মানসিকতার  লোকেরাই  বেশ্যাদের সঙ্গে  যৌন  সঙ্গম  করে  ,ফলে  তাদের নানারকম  বিকৃত  ,নোংরা  চাহিদা  থাকে। যত রকম  বিকৃত  ও নোংরা  চাহিদা  হোক  না  কেন  মীনাক্ষী শেষাদ্রি  তার  ক্লায়েন্টদের  কোনো  চাহিদা  অপূর্ণ  রাখতো  না..হয়তো শারীরিক ভাবে  হয়তো তার কষ্ট হতো ,তাবু সে  হাসিমুখে  সে  চাহিদা  পূর্ণ  করতো। এতে  দুবাইতে  শেখদের  মধ্যে  মীনাক্ষীর  চাহিদা  বেশ  বেড়ে  যায়... শেখদের আরেকটা  প্রিয়  ছিল  মীনাক্ষীর  ল্যাংটো  ড্যান্স।  প্রতি  উইকেন্ডে  মীনাক্ষী  দুবাই  চলে  যেত  আর দেহ  ব্যবসা করে  মোটা  টাকা নিয়ে ফিরে  আসতো।লোকে  বলে  মীনাক্ষী  শেষাদ্রি  দেখতে  সুন্দর  হয়েছে।  সুন্দর তো  মীনাক্ষী  আগেও  ছিল  ,তবে  গায়ে  গতরে আরও  মাংস  লাগায় চেহেরায়  গ্ল্যামার টা   অনেক  বেড়েছে , মাই দুটো  বেশ  বড়  হয়েছে , পাছায়ও  বেশ  মাংস  জমেছে। আসলে  অত্যাধিক  যৌন  সঙ্গমের  এর  ফলে আরও বিশেষ ভাবে  বললে  বীর্যের রস পান  করেই  মীনাক্ষীর  গ্ল্যামার অনেক  বেড়েছে।সুন্দরী  মীনাক্ষী  শেষাদ্রির  গোলাপী  ঠোঁট  দিয়ে  নিজেদের  আখম্বা  বাঁড়া  চোষানো  টা আরব শেখদের  খুব পছন্দের।  মনে  মনে  ঘেন্না  লাগলেও  ক্লায়েন্টদের মন  খুশি  রাখতে  মীনাক্ষী বাঁড়া   চুষতে   বাধ্য  হতো , ক্রমে ক্রমে  মীনাক্ষী  অভ্যাস্ত হয়ে পরে.শেখদের  আখাম্বা  বাঁড়া  চোষার  সময়  মুখে  বাঁড়ার  রস এসে  পড়তো ,প্রথম  প্রথম  মীনাক্ষী মুখের  মধ্যে  আশা বীর্যের  রস  ফেলে  দিত  কিন্তু  একবার এক  ক্লায়েন্ট  জোর  করে  মীনাক্ষী  শেষাদ্রি  কে  বাঁড়ার  রস গেলায়।  প্রথমে মীনাক্ষী  নিজেকে অপমানিত  মনে  করলেও  ,বীর্য  পুরো  গলাধারণ করার  পর  খুব একটা  খারাপ  লাগলো না।  এরপর নিজে  থেকেই  ক্লায়েন্টদের  বীর্যের  রস  পান করতে  শুরু  করে , সে  লক্ষ  করল  ক্লাইন্টরাও এতে  খুশি  হয় আর এ জন্য  পেমেন্টও  বেশি দেয়.মীনাক্ষী শেষাদ্রিও  বীর্যের  রস  পান  করতে  করতে  শুধু  অভ্যস্ত  হওয়া  নয়  পুরোপুরি  একেবারে  আডিক্ট  হয়ে  পড়লো। তার  সকালের  প্রথম  পানীয়  হলো  তার   ক্লায়েন্টের  বীর্য, যেটাকে  মীনাক্ষী  নাম দিয়েছে  মর্নিং  মিল্ক।
Like Reply
#12
যাই হোক  মীনাক্ষী  শেষাদ্রির  সময়টা  অনেকদিন  পর  ভালো কাটছিলো  . পয়সা কড়ির  চিন্তাটা  গেছে। এখন  ফোন   এলেই  জানে  ঘরে  টাকা  আসছে।  খালি  সময়  মতো  ঠিক  জায়গায়  শুয়ে  পর। ডাক  সিনেমা  করার  সময়ও  আসত।  . হঠাৎ  রাত্রি  ৮ টার  সময়  ফোন  এলো  চলে  এসো  উমুক  হোটেলে  বা রিসর্টে।  স্টোরি  সেশন  আছে  , একটা  নতুন  ফিল্মের।  তাড়াতাড়ি , ছুটে  যাওয়া  হলো  যদি  ফিল্মটায়  সুযোগ  পাওয়া  যায়  , রাত  দুপুরে   কি  স্টোরি  সেশন  হবে ,ওই ল্যাংটো হয়ে  শুতে  হবে।  যাইহোক সারা  রাত  ধরে  বিছানায়  ধামসা  ধামশি।  ওরে  বাবা ২ দিন পরে  দেখা  গেলো সিনেমাটাতে  কিমি  কটকার কে  সাইন  করিয়েছে , সারা রাত  ধরে  বিছানায়  ধামসা  ধামসি  টা  বেকার  গেলো।  এখন  অবশ্য  তা  হবার নয় , বিছানায় শুয়ে  ল্যাংটো  হয়ে  ধামসা  ধামসি  করলে টাকা আসবেই  ফালতু  খাটা খাটির কোনো সমস্যা   নেই. . তবে  মীনাক্ষী শেষাদ্রি  বুঝতে  পারলো  বেশ্যা  হয়ে  যৌন সঙ্গম  আর সাধারণ ভাবে  যৌন  সঙ্গমের  পার্থক্য। তার  মনে হতো  সাধারণ ভাবে  যৌন  সঙ্গম  হচ্ছে   আমেচারইসম  কিন্তু  বেশ্যা  হয়ে  যৌন  সঙ্গম  হচ্ছে  পুরোপুরি প্রফেশনালিজম। পয়সা  তো দেবে  কিন্তু তার চারগুন পর্যন্ত  উসুল  করে  নেবে।  মীনাক্ষী  সিনেমা  করার  সময়  অনেক  লোকের সঙ্গে ই  ল্যাংটো  হয়ে   শুয়েছে  ,তারা  তার সঙ্গে  যৌন  সঙ্গম করলেও  তাকে  একজন  নায়িকা  হিসেবেই  ট্রিট  করতো  কিন্তু  বেশ্যা  গিরির  সময় মীনাক্ষী যেন  দু পেয়ে জন্তু অথবা  মাংসের  স্তূপ।  সে যে  একটা  মানুষ ,তারও  একটা অনুভূতি  আছে  সেটা  ভুলে  যেত।  মাই  টিপছে  তো টিপেই যাচ্ছে ,তার  লাগলো  কি লাগলোনা  বয়েই  গেলো।  বোঁটা  চুষছে  তো চুষছেই , যতক্ষণ না পর্যন্ত  পুরো  মাই দুটো  ছিবড়ে  হয়ে  গেলো।.যৌন  সঙ্গমের পর  যখন ছাড়তো  তখন  শরীর এর  এমন  কোন  জায়গা  নেই  যেখানে  ক্লায়েন্টের  নখ  বা দাঁতের  দাগের  চিহ্ন  পড়েনি।সবচেয়ে  অপমানিত  মনে  হতো  এক সময়ে , যতক্ষণ  যৌন  সঙ্গম করতো  ততোক্ষন  চুমাচাটি  , চোষণ  ,গাদন ,কামড়া  কামড়ি সবচেয়ে  অপমানিত  মনে  হতো  এক সময়ে , যতক্ষণ  যৌন  সঙ্গম   ততোক্ষন  চুমাচাটি  , চোষণ  ,গাদন ,কামড়া  কামড়ি ,ধামসা ধামসী আর যেই  গুদের  মধ্যে  লিটার  দুয়েক  বীর্য  ফেলে  দিলো  মুড  পাল্টে   গেলো। লাথি মেরে  বিছানা  থেকে  ফেলে দেওয়া , সে যেন  একটা  ডাস্টবিন।এছাড়া  সামান্য  ত্রুটি  বিচ্যুতি  হলেই  চর  থাপ্পড়  তো আছেই।  আর কত রকমের  বিচিত্র  বিকৃত  চিনতা  ধারা।
Like Reply
#13
এক জন ক্লায়েন্ট সব সময়  মীনাক্ষী  কে  চার  হাত  পায়ে ভর  করিয়ে বলতো  পাছা  দোলাও। মীনাক্ষী  পাছা  দোলাতে  দোলাতে  ক্লান্ত  হয়ে  পড়লে  চটাস  চটাশ করে  পাছায়  চাটা  মেরে  লাল  করে দিতো,মীনাক্ষীর  আবার পাছা  দোলানো  শুরু  হতো।  আবার এক  ক্লায়েন্ট  মীনাক্ষীর  গলায় বকলেস  পড়িয়ে  দিতো , তারপর  ল্যাংটো  মীনাক্ষী শেষাদ্রি কে  সমস্ত  ফ্লাট টা  হামাগুড়ি  দিয়ে  ঘোরাতো।, মীনাক্ষী শেষাদ্রি  যেন একটা  পোষা  কুত্তী।মীনাক্ষী  শেষাদ্রির  আরো  একজন  ক্লায়েন্ট  আছে , সে নাকি  আরব  সাহিত্যের  এক জন  লেখক।  তার  কাজ  হচ্ছে  মীনাক্ষী ঘরে  ঢুকলেই  তাকে  ল্যাংটো  করে  একটা      টেবিলে  বসিয়ে  রাখতো , পুরো  স্থির  হয়ে  বসে  থাকতে  হবে ,৫ ঘন্টা / ৬ঘন্টা   এক  নাগাড়ে।কিন্তু  কোনো  মানুষ  এক  নাগাড়ে  স্থির  হয়ে  থাকতে  পারে ,এত  দীর্যক্ষণকোনো  মানুষ  ই  স্থির  থাকতে  পারে না. তো মীনাক্ষী শেষাদ্রিও  স্থির  থাকতে  পারতো না  ,মীনাক্ষীর  শরীরের  যে  অংশ  নড়ে  উঠতো , সেখানেই  লেখকের হাতের  পাতলা চাবুক  ঝলসে  উঠতো ,একটা  হালকা  রক্তের  আভা  শরীরে এর  সেই  অংশে  ফুটে উঠতো।  রাতের  শেষে  দেখা যেত  মীনাক্ষীর  শরীরে  এইরকম  অনেক চাবুকের  দাগ। এখানেই  শেষ  নয় , লেখক সাহেব  আবার  হিসেবে  করে  রাখতো  কতবার  মীনাক্ষীর  নড়া  চড়া  .করেছে।  যত বার  মীনাক্ষী  নড়া চড়া  করতো  ততবার  লেখকের  কাজের  লোকের  সঙ্গে  মীনাক্ষী কে  যৌন  সঙ্গম  করতে  হতো , কিন্তু  মীনাক্ষী  আসবার  সময়  প্রচুর  টাকা  পেমেন্ট  করতো কিন্তু  মীনাক্ষী  শেষাদ্রির ল্যাংটো  শরীরের  একটু  অংশ  ছুঁয়েও  দেখতনা।  ।মীনাক্ষীর  আত্ম  সম্মানে  লাগতো  কিন্তু  কি  করে  ক্লায়েন্টের  মর্জি।
Like Reply
#14
অনেক  ক্লায়েন্ট  আবার  মীনাক্ষী  শেষাদ্রির  ল্যাংটো  রসালো  দেহটা  এক মুহূর্তের  জন্য  ছাড়তে   চাইতোনা  ,তাদের  বক্তব্য  পয়সা  যখন নিয়েছে  ,তখন  মাগীর দেহ থেকে  পুরো উসুল  করেই  ছাড়বো।  তারা  মীনাক্ষীর  পুরো   দেহটা  আঁচড়ে , কামড়ে  , চুষে  একেবারে  ছিবড়ে  করে  দিতো , যেখানে  পারতো  সেখানেই  যৌন সঙ্গম  করতো , সে  বিছানায়  হোক  ,ডিভানে  হোক  বা বাথ টবে  হোক
কোনও  ক্লায়েন্টের  আবার খোলা  আকাশের নিচে  ছাড়া  সে  কোনো  রিসর্টের  সুইমিং পুলেই  হোক , বা কোনো  রিসর্টের  টেরাসে  হোক।  এই  টেরাসেই  একবার  সেক্স করার  সময়  মীনাক্ষী শেষাদ্রির  প্রায়    জান যায়  যায়  আর কি।  .তখন  দুবাইতে  মীনাক্ষী  নতুন  নতুন।  তখনও মীনাক্ষীর  গায়ের  থেকে নায়িকা  নায়িকা  গন্ধটা  যায়নি , তাই মনে মনে একটা গর্বও  ছিল।এর  মধ্যে  বেশ  কয়েক  বার  মীনাক্ষী  শেষাদ্রির  দুবাই  বা   মধ্য  প্রাচ্যের  দেশে যাতায়াত হয়ে  গেছে  ,বেশির  ভাগ  সময় ই   মীনাক্ষীর  বাসর  ঘর কেটেছে  কোনো  ৫* হোটেলের  বন্ধ  কামরায়।  . সারারাত  বা  ২/১ দিন  কোন  তেল  ব্যাবসায়ীর  ল্যাংটো  দেহর  সঙ্গে  নিজের ল্যাংটো দেহ ঘষা ঘষি  করে মোটা  টাকা  নিয়ে  এসেছে  মুম্বাইতে।  তবে  কাজটা  মীনাক্ষী শেষাদ্রী  যতটা  সহজ  ভেবেছিলো  ,ততটা  সহজ  নয়।  এই সব  আরব কুবের  আরব শেখ  গুলোকে  বিছানায়  সন্তুষ্ট  করতে  হলে  যথেষ্ট কসরত    করতে  হয়.তবে  দেহ ব্যাবসায়ে  নেমে মীনাক্ষী  শেষাদ্রী  বুঝতে  পারলো  এটা সম্পূর্ণ  অন্য  জগৎ।  এটা
Like Reply
#15
Smile Smile Smile Smile clps
Like Reply
#16
(13-12-2021, 01:38 AM)BestOfBest Wrote: Smile Smile Smile Smile clps

আপনার গল্পের একটা অন্যতম দিক হলো বিরক্তিকর ভাবে অসম্পূর্ণ রাখা, আর আপনি আপনার সেই বিরল প্রতিভা ধরে রেখেছেন ।।।
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)