Thread Rating:
  • 8 Vote(s) - 1.75 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Adultery বন্ধু আর বন্ধত্ব- দুই বন্ধুর যৌন জীবনের গল্প
#1
এই সাইটে আমি একেবারে নতুন সদস্য, আমার নাম গোপাল কর্মকার, বিভিন্ন চটি গল্প পড়ি আর সাথে লেখারও চেষ্টা করি আজ আমি আমার এক বন্ধু - নাম নীলাদ্রি বোস ডাক নাম নীলু, আমরা এক সাথে স্কুলে ও কলেজে পড়েছি আমরা আমাদের সব কথা দুজনে দুজনের কাছে শেয়ার করি কোনো কিছুই গোপন না রেখে।  আমরা দুজনেই গ্রামের ছেলে গ্রামের স্কুলেই আমাদের পড়াশোনা।  আমাদের স্কুলে ১২ ক্লাস পর্য্যন্ত পড়েছি তারপর রানাঘাট কলেজে ডিগ্রি কোর্স কমার্স নিয়ে ভর্তি হোই।
 
আমাদের গ্রামের স্কুলে যখন ১১ ক্লাসে পড়ছি সেই সময়কার একটা ঘটনা সবার কাছে শেয়ার করতে এই লেখা শুরু করেছি।
 
এবারে আমাদের পরিবারের ব্যাপারে জানাই।  আমার বাড়িতে আমি আমার মা -বাবা আর এক বোন নাম মৌ, মৌ রানাঘাটে মামার বাড়ি থেকে কলেজ করে, বাবা সুবল মাইতি, চাষবাস করেন আর একটা মুদিখানার দোকান আছে আমাদের সেটা বাড়ির সাথেই লাগান আর মা কমলা উনি মাঝে মাঝে দোকানে বসেন সকালে স্কুলে যাবার আগে পর্যন্ত আমি দোকানে থাকি মাঠ থেকে বাবা ফিরলে দোকানে উনি থাকেন।  চার জনের সংসার আর নীলুর বাড়িতে মা-বাবা আর ওর দুই বোন একজন নীলুর থেকে বড় নাম প্রতিমা সবাই তমা বলে  ডাকে ডিগ্রি কোর্স পলিটিকাল সায়েন্সে অনার্স নিয়ে পড়ে, আর ছোট বোন প্রমীলা সবাই ওকে পমি বলে ডাকে ১০ম শ্রেণীর ছাত্রী নীলুর বাবা আমাদের স্কুলেরই শিক্ষক নিমাই মন্ডল নিমাই স্যার বেশ গম্ভীর আর ভীষণ রাগী সবাই ওনাকে বেশ সমীহ করে চলে আর ছাত্ররা ভীষণ ভয় পায় ওনাকে।  তবে ওনার মতো অঙ্ক আর ইংরেজি শিক্ষক মেলা খুব কঠিন।  আমি আর নীলু বরাবরই অঙ্কে খুব ভালো আর ইংরেজিটা খুব ভালো না হলেও ভালোভাবেই ৬০% পেয়ে থাকি।  আমি আর নীলু এক সাথে ওদের বাড়িতেই পড়াশোনা করি কারণ কোনো কিছু আটকে গেলে সে অঙ্কই হোক বা ইংরেজি নীলুর বাবা দেখিয়ে দেন।  উনি আমাকে নিজের ছেলের মতোই ভালোবাসেন।  আমাদের দুই বাড়ির সম্পর্ক ভীষণ ভালো দু বাড়ির ভিতরে যাতায়াত আছে।
এবার আসল ঘটনায় আসি - একদিন আমি আর নীলু ঘরে পড়াশোনা করছি নিমাই স্যার বাইরে বারান্দায় বসে পরীক্ষার খাতা দেখছেন আর পমিকে অঙ্ক করাচ্ছেন।  কিন্তু পমির মাথায় অঙ্ক কিছুতেই ঢুকছেনা আর উনি ধৈর্য হারিয়ে বকাবকি করছেন।  শেষে না পরে আমাকে ডাকলেন - গোপাল এদিকে আয়তো বাবা।
আমি সাথে সাথে উঠে গেলাম আমাকে দেখে বললেন - বাবা দেখতো এই গাধিটাকে একটু অঙ্ক বোঝাতে পারিস কিনা তবে তোদের পড়া হলে আগে তোদের পড়া শেষ করেনা।  আমি সাথে সাথে বললাম - স্যার আমাদের পড়া হয়ে গেছে এবার আমাকে বাড়ি যেতে হবে একবার দোকানে গিয়ে বসতে হবে  বাবার শরীরটা খারাপ খুব কাশি আর জ্বর হয়েছে আমি গেলে মা বাবাকে নিয়ে ডাক্তার বাবুর কাছে যাবেন।  আমি ওকে অঙ্ক দেখিয়ে দিতে পারি  যদি ও আমার সাথে বাড়িতে যায়। 
শুনে স্যার বললেন - এ আর বড় কথা কি ওকে নিয়ে যা আমি যদি ওকে অঙ্ক বোঝাতে যাই তো আমার আর খাতা দেখা হবে না।  কাকিমা রান্না ঘরে ছিলেন  বেরিয়ে এসে বললেন - তাই ভালো রে তুই ওকে তোদের বাড়ি নিয়ে যা আসবার সময় একটু গেটের কাছে করে দিয়ে যাস।
নীলুকে বললাম - কি রে আমি বাড়ি যাচ্ছি পমিকে নিয়ে তুইও চলনা।
নীলু - অরে না না আমার এখন খুব খিদে পেয়েছে আর খেলেই আমার ভীষণ ঘুম পায়।  বুঝলাম নীলু তাড়াতাড়ি খেয়ে নিয়ে চটি গল্পের একটা বই  এনেছে সেটা পড়বে।  আমি আর ওকে কিছু না বলে বললাম তোর পড়া হলে আমাকেও দিস পড়তে।
আমি আর পমি আমাদের বাড়ির দিকে চললাম রাস্তা বেশ অন্ধকার যদিও আমার হাতে টর্চ লাইট আছে সেটা দিয়েই আমরা পথ দেখে চলেছি। বেশি দূরে নয়  আমার বাড়ি এই কয়েকটা বাড়ি পেরিয়ে যেতে মাঠের শেষে। একটা কুকুর ওর পাশ দিয়ে যেতেই ও ভয়ে আমাকে জড়িয়ে ধরল আর তাতেই  ওর বুকের বড় একটা মাই আমার হাতে চেপ্টে গেল।  গরমের দিন ওর উপরে একটা পাতলা জামা রয়েছে ভিতরে আর কিছু ছিলোনা  মনে হয় কেননা ওর মাইরে বোঁটা বেশ শক্ত হয়ে আছে সেটা ওর জামার উপর দিয়েই বেশ বোঝাযাচ্ছে। আমাকে ওই ভাবেই জড়িয়ে ধরে  চলতে লাগল পমি আমি ওকে বললাম - এবার আমাকে ছাড় কুকুর তো চলে গেছে।  কিন্তু ছাড়া তো দূরের কথা আমাকে আরো জোরে জড়িয়ে ধরে  বলল তোমাকে ছাড়বো বলে তো ধরিনি আমি অনেক দিন ধরে সুযোগ খুঁছিলাম তোমাকে জড়িয়ে ধরার আজ যখন একবার জড়িয়ে ধরতে পেরেছি তখন আর ছাড়ছি না। আমার অবস্থা বেশ খারাপ হাফ প্যান্টের নিচে কিছু পড়িনি তাই আমার ধোন বাবাজি বেশ রেগে মেগে  প্যান্টের সামনেটা উঁচু করে তুলেছে।  মনে হয় পমি সেটা দেখেছে তাই খিক খিক করে হাসতে লাগল আমি ওকে ধমক দিতেই বলল - বাবা  তোমার খোকা তো রেগে টং।
একটু রেগে দেখিয়ে বললাম - সেতো তোর জন্যেই রেগেছে এখন এটাকে শান্ত না করলে খুব মুশকিল হবে।
পমি গোবেচারীর মতো জিজ্ঞেস করল - আমি আবার কি করলাম।
এবার সত্যি করে রেগে গিয়ে বললাম - তুই জানিসনা যেন বড় বড় দুটো মাই আমার গায়ে চেপে রেখেছিস আমার বুঝি শরীর গরম হবেনা।
পমি- শরীর না তোমার নুনু।
বললাম - এই দেখ আমার এখন আর নুনু নেই সেটা একটা মস্ত বাঁড়া হয়ে গেছে। শুনে আমার হাতে একটা চিমটি কেটে বলল - মুখে কিছুই আটকায় না দেখছি তোমার আমার মতো একটা ছোট মেয়েকে এই সব ভাষায় কথা বলছো।  আমি আরো রেগে বললাম - দেখ ভালো হবেনা বলছি  আমাকে রাগাস না আমি রেগে গেলে তোকে এই রাস্তায় ফেলেই আমার বাঁড়া তো গুদে পুড়ে চুদে দেব।
পমি এবার একটু ফিসফিস করে বলল - দাওনা চুদে আমি কি তোমাকে বারন করেছি।
ওর কথা শুনে আমার মাথা-কান দিয়ে আগুনের হলকা বেরোতে লাগল ওকে বললাম দেখ আমাকে উস্কে দিসনা তুই আমার বেস্ট ফ্রেন্ডের বোন  তাই চুপ করে আছি না হলে কখন তোকে চুদে দিতাম।
পমি - যায় তো তোমার মুরোদ আমার বোঝা হয়ে গেছে আজকাল কত বোন নিজের দাদাকে দিয়ে পেট বাধিয়ে শহরে গিয়ে পেট খসায় সেটার খবর রাখো  তুমি।
শুনে এবার আমার সহ্যের বাঁধ ভেঙে গেল - ওর একটা মাই আমার দেন হাতের থাবায় নিয়ে জোরে একবার মুচড়ে দিলাম বললাম - দেখ কেমন লাগে এবার  বাড়িতে আগে ঢোক মা-বাবা বেরিয়ে গেলেই তোকে ল্যাংটো করে গুদ চুদে ফাটিয়ে দেব আমাকে গরম করার এটাই তোর শাস্তি হবে আজ।  আর তোকে আমি আজকে চুদে নীলুকে বলব যাতে কাল থেকে রোজ রাতে তোর গুদ মারে তোর গুদের কুটকুটানি আমরা দুই বন্ধু মিলে আমাদের বাঁড়া দিয়ে মেরে দেব।
পমি- সত্যি বলছো দাদাও আমাকে চুদবে খুব মজা হবে তোমরা দুই বন্ধু এক সাথে আমাকে ল্যাংটো করে চুদবে।  আমি জানি তুমি দাদাকে রাজি করতে  পারবে।
বাড়ি এসে যেতে আমরা ভিতরে ঢুকলাম আমাকে দেখে মা বললেন - সেকিরে পমিকে কেন নিয়ে এলি।  বললাম অরে দেখোনা মা একদম অঙ্ক [পারছেনা তাইতো  স্যার আমাকে বললেন  ওকে অঙ্ক বোঝাতে।
ঠিক আছে তোরা দুই ভাই-বোন বাড়িতে থাক আমরা না আসার পযন্ত পমিকে এক ছাড়িসনা আমরা এলে ওকে বাড়িতে পৌঁছে দিস আর আমি দোকান বন্ধ করে দিয়েছি, কাল সকালে খুলিস ওকে এবার অঙ্ক বুঝিয়ে দে।  মা-বাবা বেরিয়ে গেলেন।
আমি সদর দরজা আটকে দিয়ে পমিকে নিয়ে আমার ঘরে গেলাম বললাম এই জামা খোল ল্যাংটো হয়ে যা এই দেখ আমার বাড়ার কি অৱস্থা করেছিস তুই। 
পমি - সেকি অঙ্ক বোঝাতে আমাকে ল্যাংটো হতে হবে কেন।
আমি আমার প্যান্ট খুলে বললাম এটা দিয়ে তোর গুদের ভিতর অংক করবো খোল তাড়াতাড়ি।
পমি - মাথা  নিচু করে বলল যার দরকার সে খুলবে আমি পারবোনা ব্যাস।
আমিও এবার সত্যি সত্যি ওকে হাত ধরে টেনে আমার কাছে এনে ওর জামার বোতাম খুলে দিলাম সেটা গা থেকে খুলতেই আমার চোখের সামনে দুটো  মাঝারি বাতাবি লেবুর মতো দুটো মাই বেরিয়ে পড়ল।  জামা খুলতেই পমি দু হাতে মাই দুটো ঢাকা দিলো। এই ফাঁকে আমি ওর স্কার্টটা খুলে দিলাম নিচে একটা ইলাস্টিক দেওয়া ইজের সেটাও টেনে নামিয়ে দিলাম। লজ্জা ঢাকতে ও এবার আমার বুকের মাঝে মুখ লুকালো -বলল অসভ্য ছেলে আমাকে ল্যাংটো করে দিল।  আমি ওকে আমার থেকে একটু তফাতে এনে ওর দুটো হাত সরিয়ে মাই দেখতে লাগলাম।
এবার মনে হয় ওর লজ্জা একটু কমেছে বলল কি দেখছো এভাবে এর আগে বুঝি দেখোনি কারো মাই।  বললাম নারে জীবনে এটাই আমার প্রথম মাই দেখা  তাই দেখছি বলে ওর দুটো মাই দু হাতের থাবায় নিয়ে নিচে থেকে উপরের দিকে ঘোরাতে লাগলাম মাইয়ের বোটা দুটো খয়েরি রঙের  আর তার চারপাশে খয়েরি গোল বৃত্ত।  আমার কেন জানিনা মনেহলো চটি বইয়ের গল্পের মতো ওর মাই চুসি তাতে নাকি মেয়েদের সেক্স ওঠে আর গুদেও রস কাটে যেই ভাবা সেই কাজ একটা বোঁটা মুখে ঢুকিয়ে চুষতে লাগলাম আর একটা টিপতে। আমার মুখ ওর মাইতে পড়তেই ওর মুখ দিয়ে উঃ উঃ কি করছো বলে আমার মাঠে ওর মাইয়ের উপর চেপে ধরল বলল - চোস কি ভালো লাগছে মাই চোষাতে এতো ভালো লাগে জানতাম না  . হঠাৎ আমার বাড়ার হাত দিয়ে ধরে বলল - ছেলেদের বাঁড়া চুষলে নাকি ভালো লাগে দাওনা আমি তোমার বাঁড়া চুষেদি। আমি ওর মাই থেকে  মুখ তুলে ওর দিকে তাকালাম বললাম না চোষ ঘেন্না পাবিনাতো।
পমি মুখে কিছু না বলে হাটু গেড়ে বসে আমার বাড়া ধরে সামনের আধখোলা চামড়াটা টেনে নামিয়ে দিলো প্রথমে জিভ দিয়ে একবার চেটে দিলো  আর সেটা মুখের ভিতর নিয়ে টেস্ট করে বলল তোমার লদলদে রস বেশ খেতে গো বলেই মুখে ঢুকিয়ে চুষতে লাগল।  একটু চোষার পরে ওকে ছাড়াবার  চেষ্টা করলাম বললাম এই আর চুষিস না আমার বীর্য বেরিয়ে গেলে বাড়া নেতিয়ে যাবে আর তোর গুদে ঢোকাতে পারবোনা।  আমার কথা শুনে  পমি বলল - তাই নাকি তাহলে থাকে এবার তুমি আমাকে একবার চুদে দাও বইতে পড়েছি যে প্রথম বার গুদে বাড়া ঢোকালে বেশ  ব্যাথা লাগে তবে পরে ঠিক হয়ে যায়  আর খুব সুখ পাওয়া যায়।  শুনে আমি ওকে জিজ্ঞেস করলাম - কোন বইতে লেখা আছে রে একথা আমি তো  সে রকম বইয়ের নাম জানিনা ?
পমি - মিথ্যুক জানোনা তুমি আর দাদা যে বই গুলো পড়ো তাতেই তো লেখা আছে।
শুনে অবাক হয়ে বললাম সে না হয় আমরা পড়ি কিন্তু তুই কোথায় পেলিরে এই বই ?
বলল - কেন দাদা পরে বিছানার নিচে রেখে দেয়, একদিন বিছানা ঝাড়তে গিয়ে তোষকের নিচে বইটা দেখি সেটা লুকিয়ে বাথরুমে গিয়ে পড়েছি আর তাতেই জেনেছি। ওকে আবার জিজ্ঞেস করলাম তোর কোন গল্পটা বেশি ভালো লেগেছে রে ?
পমি বলল - একটা গল্পে যেখানে দাদার সাথে তার এক বন্ধু মাইল ছোট বোনকে চুদছে সেটা।
শুনে হেসে দিয়ে বললাম - আর তাতেই তোর আমাকে আর নীলুকে দিয়ে গুদ চোদানোর ইচ্ছে।  তা তুই নীলুকে দিয়েই আগে চোদাতে পারতিস সেটা না করে  আগে আমাকে দিয়ে চোদাবি কেন।
পমি উত্তর দিলো -আমি দাদাকে বলতে পারবোনা তাই তোমাকে দিয়ে চুদিয়ে নিলে তুমি দাদাকে বলবে আর দাদাও তখন আমাকে চুদবে।
ওকে এবার কাছে এনে বিছনায় শুইয়ে দিলাম আর ওর গুদে একটা আঙ্গুল দিয়ে দেখলাম যে ওর গুদ একটা রসের পুকুর হয়ে রয়েছে দু একবার আঙ্গুলটা  ভিতর বাইরে করতেই পমি কোমর তুলে ঝাকাতে লাগল বলল খচড়ামি না করে এবার আমাকে চুদে দাও না দাদা আমার গুদটা ভীষণ কুটকুট  করছে আর কষ্ট দিওনা আমাকে।
আমার বাঁড়ার অবস্থায় কঠিন তাই বাড়ার মুন্ডি ওর গুদের ফুটোতে ধরে একটু চাপ দিলাম কিছুতেই ঢুকছেনা দেখে পমি নিজের হাতে আমার বাঁড়া  ধরে বলল বোকাচোদা দাদা গুদে বাঁড়া ঢোকাতেই পারছেনা নাও এবার চাপ দাও একটু জোরে দাও - আমিও বেশ জোরে একটা চাপ দিলাম আর সত্যি  এবার বাঁড়া ওর গুদে ঢুকলো তবে শুধু মুন্ডিটা পমি উহঃ করে একটা শব্দ করল, ওর লেগেছে বোধহয় , লাগুক চোদাতে গেলে প্রথমে লাগেই  একটু এবার একটু একটু করে চেপে চেপে বাঁড়া গুদের ভিতর ঢুকিয়ে দিয়ে ওর বুকে মুখ দিয়ে মাই খেতে লাগলাম একটু বাদে ওকে জিজ্ঞেস করলাম  বেশ লেগেছে না রে পমি সোনা চুদি এবার নাকি বের করে নেব।  এবার রেগে গিয়ে আমার গল্ কামড়ে দিয়ে বলল গুদে এতো কষ্ট করে ঢোকালাম  আর এখন না চুদে বাড়া বের করে নেবে আমায় এখন না চুদলে তোমার বাড়া কেটে ফেলব আমি।  চোদ আমি না থেমে চুদে যাও।  আমিও এবার বাঁড়া ভিতর বার করতে লাগলাম বেশ কয়েকবার এরকম করার ফলে পমি ইঃ ইঃ আওয়াজ করতে করতে আমাকে টেনে ওর বুকে জাপ্টে ধরল  -ওহ কি সুখ গো আমার রস বেরিয়ে গেল আমার চোখে মুখে অজস্র চুমু দিতে লাগল।  বুঝলাম মেয়েরা কম উঠলে যেমন  পাগলী হয়ে যায় সে রকম কম পিপাসা মিটলেও তাই আর তার পুরুষ সঙ্গীকে উজাড় করে ভালোবাসায় ভরিয়ে দেয়।  আমার কোমর দুলেই চলেছে  কিন্তু বীর্য বেরোবার নাম নেই।  পমি পর পর বেশ কয়েকবার রস বের করেছে আমি পমির গুদে প্রানপনে বাড়া চালাতে লাগলাম আর শেষে  বীর্যের বিস্ফোরণ ঘটলো আর হড়হড় করে সবটা বীর্য পমির গুদের ভিতর পড়ল।  গুদ চুদে বীর্য বের করার সুখে আমার দুচোখ জুড়ে এলো।  কতক্ষন ওর বুকে শুয়ে ছিলাম জানিনা দরজা টোকা পড়তে পমি আমাকে উঠিয়ে বলল দেখো মনে হয় কাকু-কাকিমা চলে এসেছেন। 
আমি ধড়ফড় করে উঠে প্রথমেই ওর অঙ্ক বই আর খাতা টেবিলে বের করে রাখলাম পমি ওর জামা আর স্কার্ট পরে নিলো চুপ চাপ বিছানাতে বসে  হাতে কলম ধরে এক মনে অঙ্ক করতে লাগল।  আমি উঠে দরজা খুলে দেখি নীলু আমাকে বলল কিরে অঙ্ক হলো পমির অনেক রাত  হয়েছে  তাই মা আমাকে পাঠালেন ওকে নিয়ে যেতে। ঘরে ঢুকে বীর্য আর গুদের রসের গন্ধ পেল নীলু আর আমাকে টেনে বাইরে নিয়ে গিয়ে জিজ্ঞেস করল  - কিরে আমার বোনটাকে কি চুদেছিস ? বললাম কি করবো বল ও যেমন ভাবে আমাকে জড়িয়ে ধরল ওর বড় বড় মাই দিয়ে গরম খেয়ে চুদে দিলাম। একটু সময় চুপ থেকে বলল তা আমার সাথে একবার চুদিয়ে নিতে বল না।  বললাম - তুই নিজেই ওকে বল না কেন দেখবি তোকেও  ওর গুদ চুদতে দেবে।  নীলু বলে উঠলো আমি বলতে পারবোনা ওকে তুই ব্যবস্থা করবি।  আমি বললাম ঠিক আছে ছিল বলে জোর করে ওর হাত ধরে  ঘরে এনে পমিকে বললাম - এই তুই আর একবার বাড়া গুদে নিতে পারবি আজকে ?
পমি - কেন তুমি না কি দাদা?
বললাম - তোর দাদা চুদবে তবে দেখাবে আর হবে না পমিকে বললাম তুই রাতে সবাই শুয়ে পড়লে দাদার ঘরে  গিয়ে গুদ চুদিয়ে আসবি দেখবি খুব আরাম করে চুদে দেবে তোকে।  নীলু এবার বোনের দিকে তাকিয়ে বলল - বোন বাড়ি চল বলে ওর হাত ধরে তুলে নিলো পমি খচরামি করে দাদার গায়ের উপর পড়ল  ওর হাত সোজা নীলুর খাড়া হয়ে থাকা বাড়া উপর আর ওর দুটো মাই নীলুর বুকে চেপে গেল।  বোনকে জড়িয়ে ধরে বেরিয়ে গেল।  মনে হয় জমিয়ে ওরা চোদাচুদি করেছে।
যদি ভালো লাগে তো কমেন্ট করবেন আমার ই -মাইলেও কমেন্ট পাঠাতে পারেন - gopalkarmakar১৯২@জি মেইল ডট কম
[+] 4 users Like gopal192's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
খুব সুন্দর গল্প। চলুক, সাথে আছি।
Like Reply
#3
এই রকমের একটা গল্পের প্লট অনেক দিন ধরে খুঁচ্ছিলাম। দু বন্ধুর ছোট বেলার কাহিনী। দাদা একটা অনুরোধ দু বন্ধু মিল যেন গ্রামের মামি, কাকি, দিদি, বৌদি সবাই কে চুদে বেড়ায়।
রেপু দিলাম দাদা চালিয়ে যান।
[+] 1 user Likes ChodonBuZ MoniruL's post
Like Reply
#4
Niladri "bose" er baba nimai "mondal".... ??
[+] 2 users Like Chota_chetan's post
Like Reply
#5
gopal192 দাদা আপডেট পাব কবে?
Like Reply
#6
এটা আপনার সম্পুর্ন স্বেচ্ছাচার,,,,, মনে হয় আপনার অবস্থান অনেক নিচে নেমে গেলো,,,,আপনার ক্ষমা চেয়ে এই থ্রেড থেকে আপনার লেখা বাতিল করা উচিত,,,আমি আমার পক্ষ থেকে মাননীয় মোডারেটরকে অনুরোধ করবো যে,এটা যদি স্বেচ্ছাকৃত হয় তবে আপনার এটা দেখে তাকে অনুরোধ করে এই ধরনের কাজ সবার অনুমতিক্রমে করার অনুরোধ করার আহবান করছি,,,,,
Like Reply
#7
(20-12-2019, 05:21 PM)kunalabc Wrote: এটা আপনার সম্পুর্ন  স্বেচ্ছাচার,,,,, মনে হয় আপনার অবস্থান অনেক নিচে নেমে গেলো,,,,আপনার ক্ষমা চেয়ে এই থ্রেড থেকে আপনার লেখা বাতিল করা উচিত,,,আমি আমার পক্ষ থেকে মাননীয় মোডারেটরকে অনুরোধ করবো যে,এটা যদি স্বেচ্ছাকৃত হয় তবে আপনার এটা দেখে তাকে অনুরোধ করে এই ধরনের কাজ সবার অনুমতিক্রমে করার অনুরোধ করার আহবান করছি,,,,,

স্বেচ্ছাচারিতা কোথায় দেখলেন আর কি দেখে আপনার মনে হলো আমি স্বেচ্ছাচারিতা করছি ? আমি তো আপনার পাকা ধানে মোই দেইনি আপনার জ্বালা ধরার কারণটা কি জানালে বাধিত হবো।
Like Reply
#8
(23-12-2019, 02:05 PM)gopal192 Wrote: স্বেচ্ছাচারিতা কোথায় দেখলেন আর কি দেখে আপনার মনে হলো আমি স্বেচ্ছাচারিতা করছি ? আমি তো আপনার পাকা ধানে মোই দেইনি আপনার জ্বালা ধরার কারণটা কি জানালে বাধিত হবো।

উনি মনে হয় আপনার মাস খানেক আপডেট না দেয়া কে স্বেচ্ছাচারিতা বলেছেন । কিন্তু আমার কাছে মনে হচ্ছে গল্প এখানেই শেষ । ছোট গল্প ছিলো ।
Like Reply
#9
gopal192,দাদা আমি আপনার কথা বলিনি,এটা কেনো হবে যে আমি আপনার লেখার অপমান করব?? কিছুদিন আগে যদি আপনি এই থ্রেড দেখতেন তবে আপনি নিজেই দেখে বুঝতে পারতেন।যাই হোক আপনি দেখেননি যখন তখন আমার বলার কিছুই নেই,,,যে করেছিলো সে থ্রেডটি আবার কাটাকুটি করে ঠিক করে দিয়েছে এবং আপনার কাছে আমার ঝাড়ি খাওয়ার ব্যবস্হা করে রেখেছে।আমার কাজ নয়, যে অন্যের কাজের ভেতর বাম হাত ঢুকানো,,,আমি তার নাম বলছি না,,,কারণ আমি সবার মনের আনন্দ দেখতে গিয়ে কাউকে দোষারোপ করতে চায়নি,,,তার জন্য আমার আগের কমেন্টেও কিন্তু কারোর নাম নেই নি,,,আর যাকে বলেছি সে এই থ্রেড ঠিক করে রাখছে,,,আচ্ছা আপনার বোঝা উচিৎ ছিলো একই গল্প আপনি কয়টি থ্রেডে লিখছেন,,,যাইহোক আমার কৃতকর্মের জন্য আমি দুঃখিত,,আমি আবার বলছি আপনাকে উদ্দেশ্য করে আগে কমেন্ট করেছিলাম না,,,,
Like Reply
#10
gopal192 দাদা এখানে নতুন। উনি ঠিকঠাক মত এই সাইটে আপডেট দিতে পারছে না। তাই gopal192 দাদার অনুমতি নিয়ে gopal192 এর লেখা কাহিনীর আপডেট আমি দিয়ে দিচ্ছি।
Like Reply
#11
সোনার পর ওকে জিজ্ঞেস করলাম তা
তোমারও কি ইচ্ছে আছে আমাকে দিয়ে
চোদবার ?
শুনে একটু চুপ করে থেকে বলল - ইচ্ছে তো
করছে কিন্তু তোমার সামনে ল্যাংটো হতে
আমার ভীষণ লজ্জা করবে।
তা বেশ তাহলে তুমি এখানেই বসে থাকো আর
আমি গিয়ে পমিকে চুদি আর যখন তোমার
লজ্জা ভাঙবে তখন আমাকে বোলো তখন
দেখবো।
আমি উঠে চলে আস্তে যেতেই রুনু আমার হাত
ধরে ফেলল না না তুমি চলে যেওনা আমার
কাছে একটু থাকো দেখবে আমার একটু একটু
করে লজ্জা কমে যাবে। আমি এবার ওর পাশে
একদম ওর শরীর ঘেসে বসে পড়লাম আর দেন
হাত নিয়ে ওর কাঁধে রেখে নিজের দিকে
চেপে ধরলাম এবার কিন্তু ওর শরীর কেঁপে
উঠলো না অনায়াসে আমার শরীরের সাথে
নিজেকে মিশিয়ে দিলো। বুঝলাম ওর লজ্জা
আমাকেই ভাঙতে হবে তাই সরাসরি ওর মাইতে
হাত না দিয়ে ওর মাইয়ের উপর দিয়ে আর
একটা হাত নিয়ে ওকে চেপে ধরলাম ওর গল্
আমার গালের সাথে লেপ্টে রয়েছে তাই
আমার ঠোঁট ওর গালে বোলাতে লাগলাম আর
আমার বাঁ হাতটা ওর বুকের সাথে বেশি করে
চেপে ধরলাম আর তাতে ওর দুটো মাই আমার
বাহুর সাথে চেপে রইলো। ওর গালে আমার
ঠোঁট ছোয়াতেই আমার দিকে মুখটা ফেরালো
আর তখনি আমি ওর ঠোঁটে আমার ঠোঁট চেপে
ধরলাম ওর গোলাপি ঠোঁট দুটো মুখে ঢুকিয়ে
চুষতে লাগল। ধীরে ধীরে ওর নিঃস্বাস বেশ
জোরে জোরে পড়তে লাগল আর নিজের একটা
হাত বের করে আমার মাথা শক্ত করে ধরে
আমাকে নিজের ঠোঁটের সাথে চেপে ধরল।
সেই ফাঁকে আমার বাঁ হাত নিয়ে ওর একটা
মাইতে রাখলাম বেশ নরম মাই এরই মধ্যে
বোঁটা বেশ শক্ত হয়ে গেছে মানে ওর যৌন
উত্তেজনা এসেছে আর একটু উত্তেজিত করার
জন্ন্যে ওর মাইয়ের বোঁটা জামার উপর দিয়েই
দু আঙুলে চেপে ধরলাম। এ রকম করতেই জোর
করে আমার ঠোঁট থেকে নিজের ঠোঁট ছাড়িয়ে
নিয়ে ঘুরে আমার দিকে বসল আর আমার
চোখের দিকে তাকিয়ে বলল তুমি আমার দুধ
দুটো খাবে, খাওনা প্লিস শুনেছি ছেলেরা
দুধে মুখ দিলে খুব ভালো লাগে। বললাম
জামার উপর দিয়ে কি দুধ খাওয়া যায় - শুনে
বলল পিছনে চেন আছে খুলে দাওনা ওটা
তবেতো জামাটা খুলতে পারবো। আমি ওর
পিছনে হাত দিয়ে জামার চেন খুলে দিলাম ও
এবার নিজেই জামা মাথা গলিয়ে বের করে
নিলো নিচে একটা সরু ফিতের টেপ জামা ওটা
অনেক পাতলা। আমি এবার ওর টেপ জামার
উপর দিয়েই একটা বোঁটা মুখে ঢুকিয়ে নিলাম
আর একটা টিপতে লাগলাম। রুনু আমার মাথা
ধরে ওর বুকে চেপে ধরে বলল খাও খাও ওহ খুব
ভালো লাগছে। ও ভাবে কিছুক্ষন চোষার
ফলে আমার মুখ সরিয়ে দিয়ে বলল দাড়াও
টেপ জামাটা খুলে দি না হলে তুমি
একেবারে ভিজিয়ে দেবে। টেপ জামা খুলে
ফেলল এবার ওর খোলা মাই দুটো আমার
চোখের সামনে একটা হাত ওপরে রাখতেই
বুঝতে পারলাম যে ওর মাইতে রোঁয়া গুলো
খাড়া হয়ে গেছে। রুনু এমনিতেই বেশ ফর্সা
আর মাই দুটো আরো ফর্সা মনে হয় ঢাকা
থাকার জন্যেই এটা হয়। এবার সরাসরি ওর
মাইতে মুখে দিয়ে চোষতে লাগলাম কিছুক্ষন
পরে দেখি ও দু থাই চেপে ধরে আছে মানে ওর
গুদে সুড়সুড়ি লেগেছে যদিও ওর গুদের অভ্যাস
বোঝা যাচ্ছেনা দড়ি বাঁধা ইজেরের উপর
দিয়ে। মাই দুটো পালা করে চুষতে চুষতে আমি
একটা হাত ওর দু থাইয়ের সংযোগ স্থলে
রাখলাম আর তাতে রুনু আমার হাত প্রথমে দু
থাইয়ের মাঝে চেপে ধরলো এতে আমি দোমে
না গিয়ে জোর করে হাত ঢুকিয়ে দিলাম ওর
গুদ লক্ষ করে আর হাত লাগতেই ইজেরের ওই
জায়গাটা বেশ ভিজে ভিজে লাগল মানে ওর
গুদের কম রস বেরোতে শুরু করেছে। ইজেরের
ওপর দিয়ে গুদের চেরা জায়গাটা মাঝে একটা
আঙ্গুল ঘষতে লাগলাম আর একটু একটু করে ওর দু
থাই দু পাশে সরে গিয়ে আমার আঙুলকে
জায়গা করে দিল। এবার আমার আর একটা হাত
কাজে লাগলাম ইজেরের দড়ির ফাঁসটা
একটানে খুলে দিলাম। মাই থেকে মুখ তুলে
ওর মুখের দিকে তাকাতে দেখি ওর দু চোখ
বোজা কিছুটা সুখের আবেশে কিছুটা লজ্জায়।
নিজেরটা অনেকটা টেনে নামিয়ে দিতে ওর
গুদের বেদির কুচকুচে কালো পাতলা চুলের
দেখা পেলাম সেখান দিয়ে আমার হাত
গলিয়ে দিয়ে গুদের চেরাতে আঙ্গুল লাগলাম।
কুমারী গুদ যতই থাই ফাঁক করুক না কেন গুদের
ঠোঁট খোলেনি। আমি আমার কসরৎ চালিয়ে
যেতে লাগলাম হঠাত রুনু আমার কানের কাছে
মুখ এনে ফিসফিস করে বলল নিজেরটা খুলে
নাও তা নাহলে তোমার আঙ্গুল দিতে অসুবিধা
হবে। আমি ওর সম্মতি পেয়ে বেশ জোর দিয়ে
নিজেরটা নামিয়ে নিলাম এবার রুনু ওর পাছা
তুলে সেটা বের করতে সাহায্য করল। ওর
শরীরে এখন একটাও সুতো নেই শুধু কোমরে
একটা সুতো ছাড়া পরে জেনেছি ওই সুতোটা
মাসিকের সময় কাপড় লাগানোর কাজে
লাগে। আমি এবার ওর পাশ থেকে উঠে নিচে
বসে গুদের ঠোঁট দুটো ফাঁক করে ভিতরে
তাকালাম মোটর শুঁটির মতো একটা গোলাপি
দানা আর চারদিকে শুধু লাল টকটকে রঙ। মটর
ডানায় আঙ্গুল ছোঁয়ানো মাত্রই ওর সারা
শরীর কেপেঁ উঠলো আর মুখ থেকে আহঃ আহঃ
শব্দ বেরোতে লাগল ওর সুন্দর গুদ আর ভিতর
থেকে একটা সোঁদা গন্ধে আমার নেশা লেগে
গেল মুখ নামিয়ে চেপে ধরলাম ওর মটর দানার
উপর আর জিভ দিয়ে সুড়সুড়ি দিতে লাগলাম
আর তাতেই রুনু ছটফট করতে লাগল বলতে লাগল
ও রকম করোনা মাই সহ্য করতে পারছিনা। ওর
কথা না শুনে আমি জিভ দিয়ে এবার পুরো
গুদটা চাটতে লাগলাম আর ছটফটানি বাড়তে
লাগল শেষে আমাকে গালি দিয়ে বলল - ওরে
ঢ্যামনা চোষা ছেড়ে এবার আমার গুদে তোর
বাড়া ঢুকিয়ে চোদ আমার গুদের ভিতরে কি
রকম যেন করছে। আমি এবার ওকে দাঁড় করিয়ে
সামনে রাখা একটা তক্তবসে নিয়ে শুইয়ে
দিলাম আর আমাকে কিছুই করতে হলোনা
নিজেই দু পা মুড়ে গুদটা দু আঙুলে চিরে ধরল
মানে এবার আমাকে ওর গুদে বাড়া দিতে
হবে। আমার বাড়া অনেক্ষন থেকে লালা
ঝরাচ্ছে মুন্ডিটা বেশ পিচ্ছিল হয়ে রয়েছে
এবার ওর গুদের ফুটো খুঁজে নিয়ে সেখানে
একটা আঙ্গুল ঢুখিয়ে দেখলে যে ভিতরটা রসে
ভর্তি , এবার আঙ্গুল বের করে বাড়া
ঠেকালাম আর একটু চাপ দিলাম মুন্ডিটা
ঢুকতেই ওহ করে উঠলো ধীরে ধীরে চাপ
বাড়াতে লাগলাম কিন্তু বেশি দূরে গেলোনা
আমার বাড়া কিন্তু আমার পুরো বাড়া ওর গুদে
ঢোকাতে চাই তাই এবার বেশ জোর একটা
ধাক্কা দিলাম আর তাতে কাজ হলো পুরো
বাড়া গুদের ভিতরে চলে গেল আর রুনু চেঁচিয়ে
উঠলো ওরে মারে আমাকে মেরে ফেলল কি
ঢুকিয়েছো বের করে নাও। রুনুর চিৎকারে পমি
আর নীলু ঘাবড়ে গিয়ে বেরিয়ে এলো যদিও
ওদের চোদাচুদি অনেক আগেই শেষ হয়ে গেছে
কিন্তু দুজনে দুজনের মাই বাড়া নিয়ে
ঘাঁটাঘাঁটি করছিলো। ওরা আসতেই রুনু বলল
ওকে বল বের করে নিতে আমার চুদিয়ে কাজ
নেই। পমি শুনে বলল অরে যা লাগার লেগেছে
আর লাগবেনা একটু সহ্য করে থাক দেখবি
এবার খুব সুখ পাবি। আমার দিকে তাকিয়ে
বলল পমি তুমি কোমরের কাজ চালু করো আর
তাতে ও সুখ পেতে থাকবে। আমি কোমর
টেনে বাইরে করলাম আমার বাঁড়া আবার
পরক্ষনেই সেটা ধাক্কা দিয়ে ভিতরে
ঢোকালাম ওর গুদের পেসি আমার বাঁড়াকে
কামড়ে ধরে আছে ঢোকানো বেরকরা বেশ
পরিশ্রমের কাজ। এভাবে বেশ কয়েকবার
ভিতর বার করতে একটু যেন ঢিলে হলো
ভিতরটা তাই বীরবিক্রমে কোমর খেলাতে
লাগলাম এরকম করতে করতে শুনলাম রুনু বলছে
জোরে জোরে করো আমার এখন খুব ভালো
লাগছে আর ভিতরে বীর্য ফেলনা।
ক্রমাগত কোমর দোলাতে দোলাতে আমার
অবস্থা কাহিল আর আমার বীর্যও বেরোবে
বেরোবে করছে তবুও যতটা পারলাম কোমর
দুলিয়ে গেলাম হঠাৎ গুদের পেশী আবার
আমার বাঁড়া কামড়ে ধরল আর আঃ হা হা
করতে করতে মনে হয় ওর রস খসিয়ে দিলো একটু
হালকা হতেই আমি বাঁড়া টেনে বের করে ওর
পিটার উপর বীর্য ঢেলে দিলাম আর ওর পাশে
শুয়ে পড়লাম। পমি আমার কাছে এসে আমার
বাড়া ধরে দেখতে লাগল আর জিভ বেরকরে
মুন্ডির করা জায়গাতে জিভ দিয়ে চেটে
নিলো একটু রস বলল বেশ ভালো খেতে গো
তোমার রস এবার থেকে তোমার বীর্য
বেরোবার সময় গুদ থেকে বের করে আমার
মুখে দেবে তোমার বীর্য আমি গিলে নেব।
পিটার উপর বীর্য দেখে রুনু নাক সিটকিয়ে
বলল একদম চ্যাটচেটে হয়ে গেছে আমি কি
করে জামা পড়বো। শুনে পমি হেসে বলল কিছু
পড়তে হবেনা তুই ল্যাংটো হয়েই বাড়ি যা। রুনু
ওর কথা শুনে হেসে বলল তাহলে আর আমি
বাড়ি ফিরতে পারবোনা রাস্তায় এভাবে
কেউ দেখলে জোর করে চুদে দেবে। আমি উঠে
প্যান্ট জামা পরে একটা গামছা ভিজিয়ে ওর
পেটের উপর আমার বীর্য মুছে দিলাম আর
সাথে গুদটাও পরিষ্কার করে ওকে বললাম নাও
এবার হয়েছে তো এবার চলো জামা কাপড়
পরে বাড়ি যাও। রুনু আমার দিকে তাকিয়ে
বলল আমাকে একটু তুমি এগিয়ে দাও এখন বেশ
অন্ধকার হয়ে রয়েছে একা যেতে আমার ভয়
করবে। আমি বাধ্য হয়ে ওকে নিয়ে বেরোলাম
চার পাঁচটা বাড়ির পরেই ওদের বাড়ি। বাড়ি
থেকে বেরিয়ে রুনু আমাকে বলল তোমাকে
একটা কথা বলব। বললাম বলো যা বলার আছে
তোমার। শুনে হেসে বলল এ কথা তুমি কাউকে
বলতে পারবেনা শুধু তুমি আর আমি জানব .
বললাম ঠিক আছে বলো কি তোমার গোপন
কথা। রুনু বলল আমার ছোটো কাকিমা তার
এখনো কোনো বাচ্ছা হয়নি তাই আমার ঠাম্মি
খুব কথা সোনায় কাকার এ ব্যাপারে কোনো
ভ্রূক্ষেপ নেই শহরে চাকরি করেন সপ্তাহে
শেষে আসেন। জানো কাকিমা খুব ভালো যদি
তুমি কাকিমাকে মাঝে মাঝে চুদে দাও তো
কাকিমা নিশ্চই মা হতে পারবে আমি
কাকিমাকে বলে সব ব্যবস্থা করে দেব। এখন
একবার আমাদের বাড়ির ভিতর ঢুকবে তাহলে
আমি কাকিমার সাথে পরিচয় করিয়ে দেব।
বললাম ঠিক আছে চলো তবে দেখে যদি আমার
ভালো না লাগে আমি আর এগোতে
পারবোনা। কথায় কথায় ওদের বাড়ির সামনে
এসে বলল চলো এটাই আমাদের বাড়ি আমি
বাড়ি দেখে হাঁ করে তাকিয়ে আছি বেশ বড়
আর সুন্দর বাড়ি অনেকটা জায়গার উপর , মনে
হলো বেশ পয়সা ওয়ালা। ওর পিছন পিছন
ভিতরে ঢুকলাম প্রথমে ওর মায়ের সামনে
আলাপ করিয়ে দিলো, ওর মা যেন একটা সাদা
ময়দার বস্তা কিন্তু কাকিমার সাথে আমাকে
আলাপ করলো রুনু দেখলাম যে ওনার শরীর
থেকে যৌনন যেন চুইয়ে পড়ছে মুখখানা ভীষণ
মিষ্টি তেমনি ঠোঁট জোড়া আমার সাথে কথা
বলার সময় সাদা ঝকঝকে দুপাটি দাঁত বেরিয়ে
ঝিলিক মারতে লাগল হাসিটাও বেশ সুন্দর, খুব
আকর্ষণীয়। আমাকে বললেন তুমি গোপাল
তোমার নাম শুনেছি রুনুর কাছে তবে আজকেই
প্রথম দেখলাম, শুনেছি তুমি লেখাপড়ায় খুব
ভালো। শুনে আমি একটু লজ্জা পেলাম বললাম
তেমন কিছু না তবে আমরা গরিব ঘরের ছেলে
বাবা কষ্ট করে পড়াশোনা করান তাই আমাকে
তো ভালোমতো পাশ করে চাকরি করে
বাবাকে যদি এই পরিশ্রমের থেকে রেহাই
দিতে না পারি তবে আমি কিসের ছেলে।
আমাকে একটু সিরিয়াস হতে দেখে রুনু
কাকিমার কাছে সরে এসে ফিস ফিস করে
বলল - গোপালদা কিন্তু আরো একটা কাজ
ভীষণ ভালো পারে চাইলে তুমিও ওকে একবার
টেস্ট করে দেখতে পারো এরপর আরো কিছু
বলল সেটা এতো আস্তে যে আমি শুনতে
পেলাম না।
রুনুর কথা শুনে এবার আমার দিকে তাকিয়ে
কাকিমা বললেন দেখি চেষ্টা করে যদি
একবার তোমাকে দিয়ে পরীক্ষা করাতে
পারি বলে আমার কাছে এসে আস্তে করে
বললেন ভিতরে ফেলোনি তো ? আমি ওনার
মুখের দিকে তাকিয়ে দেখলাম আমার মুখের
দিকে সরাসরি তাকিয়ে আছেন আমি মাথা
নিচু করে মাথা নাড়ালাম। রুনু বলল না না
ভিতরে নয় আমার পিটার উপর এক গাদা
ফেলেছে আর নিজেই সব পরিষ্কার করে
দিয়েছে ভীষণ ভালো চলে ও তোমার কোনো
সুবিধা হবেনা। আরো দুএকটা কথা হবার পর
ঠিক হলো সামনের শনিবার দুপুরে ওনার
বাড়িতে আমাকে যেতে হবে। এখনো তিনদিন
বাকি দেখি কি হয়। ওদের বাড়ি থেকে
বেরিয়ে আমার নীলুদের বাড়ি গেলাম গিয়ে
বাকি কিছু পড়াশোনা করে আর একবার
পমিকে চুদে দিলাম আমার পরে নিলুও একবার
চুদলো। রাত প্রায় দশটা নাগাদ নিমাই স্যার
আর কাকিমা ফিরলেন আমাকে দেখে নিমাই
স্যার বললেন তোকে অনেক দেরি করিয়ে
দিলাম রে যা তুই এবার বাড়ি গিয়ে খেয়েনে।
Like Reply
#12
আমি বাড়ি ফিরে রাতের খাবার খেয়ে শুয়ে
পড়লাম শরীরটা বেশ ক্লান্ত দু-দুবার বীর্যপাত
হয়েছে তাই ক্লান্তি আসা স্বাভাবিক। আমার
খুব সকালে ঘুম ভাঙার অভ্যেস পাঁচটা নাগাদ
উঠে পড়লাম প্রাতকৃত সেরে বই নিয়ে কিছুটা
পড়াশোনা করে দোকানে গেলাম ওখানে মা
ছিলেন। আমি যেতেই মা ঘরে গেলেন একটু
বাদে একবাটি মুড়ি আর গুড় দিয়ে গেলেন।
এটাই আমাদের প্রাতরাশ দুপুরে ভাল -ডাল আর
সাথে কোনো একটা কিছু হলেই আমাদের চলে
যায়। আমি মুড়ি খেতে খেতে দোকানদারি
কিরছিলাম -আমাকে ২০০ গ্রাম ব্যাসন দেবে
মুখ তুলে তাকিয়ে দেখি রুনুর কাকিমা
দাঁড়িয়ে আছেন। আমি ওনাকে ব্যাসন দিতে
উঠে গেলাম ২০০ গ্রাম ওজন করে ব্যাসন দিতে
উনি একশো টাকার নোট দিলেন দেখে বললাম
কাকিমা একশো টাকার খুচরো হবে না সকাল
থেকে বড়জোর ৫০ টাকার জিনিস বেচেছি এই
দেখুন বলে ক্যাশ বাক্স দেখিয়ে দিলাম। উনি
বললেন তাহলে তো আমি জিনিস নিতে
পারবোনা তুমি এখন রেখে দাও বরং। আমি
বললাম অরে না না নিয়ে যান আপনি পরে
পয়সা দেবেন। কাকিমা এবার সরাসরি আমার
দিকে তাকিয়ে বললেন ঠিক আছে আমি নিয়ে
যাচ্ছি তবে তোমাকে কথা দিতে হবে তুমি
স্কুল থেকে ফিরে আমাদের বাড়ি আসবে আর
তখনি আমি তোমাকে টাকাটা দেব তবে তুমি
একশো টাকা রেখেও দিতে পারো। আমি
বললাম ঠিক আছে আমি বরং শুক্ল থেকে
আসার পথে টাকাটা নিয়ে আসবো। কাকিমা
চলে গেলেন পিছনে মা দাঁড়িয়ে ছিলেন
কাকিমা চলে যেতে মা বললেন - হ্যারে
খোকা তুই ওকে চিনিস নাকি বড় যে ধরে মাল
দিয়ে দিলি। আমি তাড়াতাড়ি বললাম শুনলে
না স্কুল থেকে আসার সময় ওনার বাড়ি থেকে
টাকাটা নিয়ে নেব তুমি কিছু চিন্তা
কোরোনা মা।
মা আবার দোকানে বসলেন আমি ঘরে গিয়ে
স্নান খাওয়া সেরে স্কুলে বেরিয়ে গেলাম।
এক পিরিয়ড আগেই ছুটি হয়ে গেল কেননা
স্যারের শরীর খারাপ থাকায় উনি
তাড়াতাড়ি চলে গেছেন। আমি আর নীলু শুক্ল
থেকে বেরিয়ে বাড়ির দিকে হাঁটা দিলাম
রুনুদের বাড়ির কাছাকাছি আসতেই আমি
নীলুকে বললাম - আমি একটু রুনুদের বাড়ি
যাচ্ছি ওর কাকিমার কাছে টাকা পাই সেটা
নিতেই যাবো। আমার দিকে তাকিয়ে বলল
এখন তো রুনু স্কুলে গিয়ে কোনো লাভ হবেনা।
শুনে একটু হেসে বললাম অরে সে তো আমি
জানি তুই একটু দাঁড়া আমি টাকাটা নিয়ে
আসছি। নীলু বলল না রে আমি এখন দাঁড়াব না
বাড়ি যাই আমি আর আস্তে করে বলল পমিকে
একবার যদি চোদা যায় এই সময় মা ঘুমোন তাই
ইটা সুযোগ নেবো ভাবছি তা তুইও ছিল না
আমার সাথে। শুনে বললাম না রে এখন
যাবোনা টাকাটা আমাদের খুব দরকার যদিও
কুড়ি টাকা তবুও আমাদের কাছে ওটাই অনেক।
নীলু চলে গেল আমি রুনুদের বাড়ির দরজায়
নক করার আগেই দরজা খুলে গেল দেখি
কাকিমা দাঁড়িয়ে রৌয়েছেন আমি ওনাকে
দেখে বললাম এখন টাকাটা দেবেন কাকিমা।
কাকিমা বললেন অরে এইতো এলে ভিতরে
এসে বস জল খাও তারপর আমি তোমাকে
টাকাটা দিচ্ছি আমার তো তোমার মতো
পকেট নেই যে টাকা পকেটে নিয়ে ঘুরে
বেড়াব আর আমি যেটা পরে আছি তাতে
কোনো আঁচল নেই যে তাতে বেঁধে রাখবো।
আমি এবার কাকিমার দিকে তাকালাম উনি
একটা খুব পাতলা সাদা রঙের ম্যাক্সি পরে
আছেন আর ভালো করে দেখলে ওনার দুটো
মাই আর তার বোঁটা বেশ পরিষ্কার বোঝা
যাচ্ছে এবার একবার নিচের দিকে তাকালাম
নিচে সায়াও নেই আর গুদের জায়গাতে একটা
কালো রঙের আভা দেখা যাচ্ছে মানে
ওগুলো গুদের বাল। আমাকে ও ভাবে তাকাতে
দেখে জিজ্ঞেস করলেন - কি দেখে ভালো
লাগল ?
বললাম দেখলাম আর কোথায় কাপড়ের উপর
দিয়ে কি কিছু সেভাবে দেখা যায়। কাকিমা
শুনে হেসে বললেন তবে দেখতে চাইলে ভিতরে
আসতে হবে আমিকি তোমাকে দরজার সামনে
সব খুলে দেখাব ভেবেছো। আমি বুঝলাম যে
আমাকে প্রলোভিত করার জন্ন্যে এই পোশাক
আর আমাকে উনি দূর থেকেই আসতে
দেখেছেন। এবার কাকিমা আমার হাত ধরে
ভিতরে নিয়ে দরজা বন্ধ করে দিলেন বললেন -
এখন বাড়িতে কেউ নেই অবশ্য থাকার ভিতর
তো আমি আমার শাশুড়ি মা আর থাকি রুনুর মা
টিচার রুনুর স্কুলেই সবাই বেরিয়ে যায়। আজ
শাশুড়ি মা গেছেন পাশের গ্রামে ওনার এক
সই তার নাকি অসুখ তাকে দেখতে গেছেন।
চলো আমার ঘরে গিয়ে বসবে তবে আমার সব
কিছু দেখতে পাবে।
ওনার কথা শুনে প্যান্টের ভিতরে বাড়া একটু
একটু করে শক্ত হচ্ছে। কাকিমা আমার হাত
ধরে নিজের ঘরে নিয়ে গিয়ে সোজা
বিছানার উপর বসলেন বললেন তুমি দু মিনিট বস
আমি আসছি বলে বেরিয়ে গেলেন। আমি চুপ
করে বসে ভাবতে লাগলাম কাকিমা কি এখন
আমাকে দিয়ে চোদাবে যদি চোদায় তো
আমার কোনো আপত্তি নেই বাড়া আমার
খাড়া হয়েই আছে গুদ পেলেই ঢুকিয়ে দেব।
কাকিমার কথায় সম্বিৎ ফিরলো - কি চুপ করে
কি চিন্তা করছিলে ? বললাম কই কিছুনা তো
এমনি চুপ করে বসে ছিলাম। কাকিমার হাতে
একটা প্লেট আর এক গ্লাস জল প্লেটটা আমার
হাতে দিলো চারটে রসগোল্লা দেখেই আমার
লোভ লাগল কতদিন রসগোল্লা খাইনি। আমায়
হাত বাড়িয়ে প্লেটটা নিয়ে খেতে লাগলাম
শেষ হতে প্লেটটা কাকিমা নিয়ে নিলেন আর
জলের গ্লাস এগিয়ে দিতে ঢক ঢক করে জলটা
খেয়ে বললাম খিদে পেয়েছিল খুব। কাকিমা
হেসে বললেন আমি তোমার মুখ দেখেই
বুঝেছিলাম যে তোমার খিদে পেয়েছে।
কাকিমা গ্লাস আর প্লেট নিয়ে চলে গেলেন
ফায়ার এসে বললেন তোমার জামা প্যান্ট
খোলো দেখি তোমার ছোট খোকাকে।
বললাম সে তো দেখতেই পারেন তবে আমারটা
কিন্তু এখনই শক্ত হয়ে গেছে। কাকিমা অবাক
হয়ে বললেন - কিছুই তো তুমি দেখোনি
ম্যাক্সির উপর দিয়ে দেখেই তোমার খোকা
রেগে গেছে আর যখন সব দেখাবো তখন কি
করবে তোমার খোকাবাবু . হেসে বললাম
পরপর করে তোমার খুকির ভিতর ঢুকে
লাফালাফি করতে শুরু করবে। কাকিমা এবার
সত্যি করেই নিজের ম্যাক্সি মাথা গলিয়ে
খুলে ফেযে বলল নাও এবার তোমার খোকাকে
বের করে দেখাও দেখি কি করে। আমার মুখ
তো হাঁ হয়ে আছে ওনার মতো একজন সুন্দরী
মহিলা আমার সামনে ল্যাংটো হয়ে দাঁড়িয়ে।
এবার আমার আর ধৈর্য্য রইলো না তাড়াতাড়ি
প্যান্ট খুলে জাঙ্গিয়াটা ও খুলে ফেললাম
আমার বাড়া তখন ফোঁস ফোঁস করছে কখন
কাকিমার গুদে ঢুকবে। আমি এগিয়ে গিয়ে
কাকিমার দুটো মাই ধরে চটকাতে শুরু করলাম
আমার হাত পড়তেই কাকিমা আঃ আঃ করে
উঠলেন জিজ্ঞেস করলাম - লাগছে ? শুনে
কাকিমা বললেন ব্যাথা নয়রে এ সুখ খুব সুখ
হচ্ছে কতদিন বাদে আমার মাইতে কারো হাত
পড়ল তুই টিপে ছেনে শেষ করে দে আমার মাই
দুটো। আমার বাড়াতে হাত দিয়ে বললেন বেশ
বড় আর মোটারে যখন আমার গুদে যাহ বাজে
কথা বেরিয়ে গেল রে। শুনে বললাম ঠিক
আছে আমার শুনতে খুব ভালো লাগে তোমার
মতো সুন্দরী মেয়ের মুখে শুনলে তো কথাই
নেই। কাকিমা হেসে দিলেন তোর খিস্তি
শুনতে ভালো লাগে ? আমি মাথা নেড়ে
বললাম তবে শুধু গুদ চোদার সময় অন্য সময় নয়
কাকিমা তুমিও বলো। কাকিমা মুখে কিছু না
বলে আমার বাড়ার চামড়া টেনে মুন্ডিতে
আঙ্গুল বোলাচ্ছে আমার দিকে তাকিয়ে বলল
কত মেয়ের গুদের বারোটা বাজিয়েছিস এর
মধ্যে। বললাম এর আগে দুজনের গুদে ঢুকেছে
আমার বাঁড়া তোমাকে নিয়ে তিনজন হবে।
কাকীমা হেসে বললেন বেশ করেছিস এখনই
তো চোদার বয়েস তোর এখন চুদবি না তো কবে
চুদবি তোর কাকুর বয়েসে তাহলে আমার মতো
তোর বউও অন্য লোকের কাছে নিজের গুদ
মারবে। আমি ওনার একটা মাই চুষতে চুষতে
একটা হাত নিয়ে গুদের ফাটলে রেখে উপর
নিচে করছিলাম একটু বাদেই - ওরে গোপাল
বোকাচোদা এবার তোর বাঁড়া আমার গুদে
ঢুকিয়ে চুদে তো কাকিমাকে আমার পেট
বাধিয়ে দে। কাকীমার চোখ মুখ লালা টকটক
করছে নাকের দু পাশটা ফুলছে আর আমার
অবস্থ সঙ্গিন তাই আর দেরি নাকরে
কাকিমাকে জড়িয়ে ধরে বিছানাতে চিৎ
করে ফেললাম আমি মেঝেতে দাঁড়িয়ে ওনার
গুদটা চিরে ধরলাম গুদের ভিতর থেকে গরম
হালকা বেরোচ্ছে সাথে একটা সোঁদা গন্ধ
যেটা আমার বেশ ভালো লাগল গুদের কোঁঠে
একবার জিভ ঠেকাতেই কাকিমা চিড়বিড় করে
উঠলেন - এই ঢ্যামনা এখন আমার সাথে
ড্যামনামী না করে তোর বাড়া ভোরে চোদ
আমাকে ফাটিয়ে দে আমার গুদ। ধমক খেয়ে
এবার বাড়া ধরে গুদের ফুটোতে চেপে ধরলাম
আর এক জোর ধাক্কা দিয়ে পুরো বাঁড়া গুদে
ভোরে দিলাম। কাকিমা চিৎকার করে বললেন
- ওর খানকির ব্যাটা এটাকি দশ বাচ্ছার
মায়ের গুদ পেয়েছিস যে একবার সবটা
ঢুকিয়ে দিলি ওহ আমার প্রাণ বেরিয়ে যেত
এখুনি। আমি চুপ করে থাকলাম আর মাই খেতে
লাগলাম একটু বাদে কাকিমা বলল - না না
এবার তুই কোমর দোলানো শুরু কর। আমিও
কোমর দুলিয়ে যেতে লাগলাম আর ধীরে ধীরে
গতি বাড়তে লাগল আমার যত গতি বাড়ছে
কাকিমা ততই তেতে উঠছে - ওরে তুই কেন
আমার গুদে আগে বাড়া দিলিনা চোদ চোদ
আমাকে চুদে শেষ করে দেরি ওরে গেল রে
রে রে সব গেল বলে একেবারে কাহিল হয়ে
গেলেন। আমার অবস্থায় তথৈবচ আমার বীর্য
বাড়ার ডগায় এসে গেছে বললাম কাকিমা
আমার ও বের হবে ভিতরে ফেলব না বাইরে।
কাকিমা বলে উঠলেন না না বাইরে নয় ভিতরে
ঢাল আমার গুদে তোর বিচির সব বীর্য উজাড়
করে দে আমাকে মা করে দে। আমার আর
কোনো ধৈর্য নেই কাকিমার কথা শোনার শেষ
বারের মতো কোমর দিয়ে চেপে ধরলাম আমার
বাড়া সবটা গুদের ভিতরে আর গলগল করে
আমার বীর্য বেরোতে লাগল কাকিমার গুদে
কাকিমা আমার মাথা ওনার দুই মাইয়ের উপর
চেপে ধরে আদর করতে লাগলেন। আমরা
কতক্ষন ও ভাবে ছিলাম জানিনা বাইরের
দরজায় কারোর সারা পেয়ে কাকিমা বলে
উঠলেন এই ওঠ বাইরে কেউ এসেছে মনেহয়।
আমি উঠতেই কাকিমা আলনাতে একটা গামছা
ছিল সেটা দিয়ে গুদ মুছে ম্যাক্সি পরে
নিলেন আমাকে বললেন এই দেখতো কে
এসেছে। আমি কাকিমার আগেই জাঙ্গিয়া
প্যান্ট পরে নিয়েছিলাম সদর দরজা খুলতেই
দেখি রুনু দাঁড়িয়ে আছে আমাকে দেখে
জিজ্ঞেস করল কি ব্যাপার তুমি আজকে এলে
তোমার তো শনিবার আসার কথা ছিল। তা
কাকিমাকে কি চুদতে পেরেছো নাকি। ......
বললাম - চুদে বীর্য ঢেলে একটু আগেই তো
উঠলাম। আনার কথা শুনে চট করে ভিতরে এসে
দরজা বন্ধ করে আমাকে জড়িয়ে ধরে আদর
করতে লাগল বলল আমি খুব খুশি তুমি এভাবে
কাকিমাকে যদি সুখ দিতে পারো আর যদি
একটা বাচ্ছা এসে যায় তো কোনো কথাই নেই
আমাদের বাড়ির পরিবেশটাই পাল্টে যাবে
বলে নিজেরে ঠোঁট আমার ঠোঁটে চেপে ধরে
চুমু খেতে লাগল।
কাকিমা দেরি দেখে বেরিয়ে দরজার কাছে
এসে দেখে আমরা দুজন জড়াজড়ি করছি - ওরে
রুনু এবার ওকে ছাড় বেচারা অনেক পরিশ্রম
করেছে আজ আমাকে খুশি করে দিয়েছে যা
আজ পর্যন্ত তোর কাক পারেনি এগিয়ে এসে
আমাদের দুজনকে জড়িয়ে ধরলেন। জানিস রুনু
গোপাল ছেলেটা গরিব হতে পারে কিন্তু
ভীষণ ভালো মনের ছেলে দেখ যদি ওকে ধরে
রাখতে পারিস তোর কাছে। শুনে রুনু বলল দেখ
গরিব বা বড়োলোক আমার কাছে কোনো
ব্যাপার না যদি ও আমাকে চায় তো আমি
রাজি। ওর চাওয়ার যোগ্যতা আছে ও ভীষণ
ভালো পড়াশোনায় একদিন ও মস্ত বড় হবে
দেখবে। শুনে আমি বললাম ওসব যখন হবে তখন
দেখা যাবে আগে আমাকে আমার পড়াশোনা
শেষ করতে হবে বাবা-মায়ের কষ্ট লাঘব করতে
হবে বোনের বিয়ে দিতে হবে আমার অনেক
দায়িত্ত। রুনু আমি তোমার জন্ন্যে সারা জীবন
অপেক্ষা করতে পারি। আমি রুনুকে আবার
জড়িয়ে ধরে আদর করতে লাগলাম দুটো মাই
চটকে দিয়ে গুদে আঙ্গুল দিয়ে খেঁচে দিলাম।
তাই দেখে কাকিমা বললেন আমি জানি তুই
এখন আর ওর গুদে ঢোকাতে পারবিনা তবুও ঘরে
গিয়ে ওর গুদটা ভালো করে চুষে দে যাতে ওর
শরীরের গরম কমে। রুনুকে নিয়ে ঘরে শুইয়ে বেশ
করে গুদ চুষে ওর রস খসিয়ে দিলাম।
তারপর বাড়ি ফিরলাম তবে কাকিমার কাছ
থেকে ব্যাসনের টাকা নিয়েই ফিরলাম।
মা জিজ্ঞেস করলেন হ্যারে তুই কোথায়
ছিলি নীলু তোর খোঁজে এসেছিলো - সকালে
কাকিমা কে যে ধরে মাল দিয়েছিলাম তার
পয়সা নিতে একটু দাঁড়াতে হলো আমাকে তাই
দেরি হলো। মেক টাকাটা দিয়ে ঘরে গিয়ে
জামা-প্যান্ট পাল্টে জাঙ্গিয়া খুলতে গিয়ে
দেখি সেটা না কেচে দিলে আর পড়া যাবে
না রসে জ্যাবজ্যাবে হয়ে রয়েছে।
Like Reply
#13
বাথরুমে ঢুকে জাঙ্গিয়াটা সাবান দিয়ে
কেচে শুকোতে দিলাম। খুব খিদে পেয়েছে
মাকে বলতে আমাকে মুড়ি আর গুড় দিলো
সেটা খেয়ে জল খেলাম। পেটটা এখন একটু
শান্ত হলো তাই বই খাতা নিয়ে নীলুর বাড়ি
গেলাম সোজা ওর ঘরে ঢুকে দেখি ও পড়া শুরু
করে দিয়েছে। আমাকে দেখে বলল কিরে
এতো দেরি করলি কেন ওকে বললাম, শুধু
কাকিমাকে চোদার কথা বাদ কেননা মাই
কথা দিয়েছি রুনুকে যে কাউকে বলবোনা ,
দিয়ে গোটা ঘটনাটা শুনে বলল যাক এবার
বসে পর। আমরা দুজনে পড়াশোনা শুরু করে
দিলাম রাত ৮টা বেজে গেছে এবার বাড়ি
ফিরতে হবে। নীলুকে বললাম যে আমি বাড়ি
যাচ্ছি শুনে বলল সেকিরে এতো তাড়াতাড়ি
সবে তো ৮টা বাজে। বললাম - খুব খিদে
পেয়েছে রে তাই। শুনে বলল দাঁড়া আমি
মায়ের কাছ থেকে কিছু নিয়ে আসছি - উঠে
রান্না ঘরের দিকে চলে গেল। বারান্দায়
মাস্টার মশাই বসে আছে আর গড়গড়া টানছেন।
পমি আমার কাছে এসে বলল ওকে কয়েকটা
অংক দেখিয়ে দিতে। ওর অংক বই নিয়ে
বললাম - কোন অনেক গুলি রে ও দেখিয়ে
দিতে সেগুলো আমি নিজে করে বুঝিয়ে
দিলাম খুব খুশি হয়ে আমাকে একটা চুমু দিলো।
যেন দাদা আজ আমাকে একবার চুদে দিয়েছে
আর আজকে বেশ অনেক্ষন ধরে করেছে - তবে
তোমার কাছে যে মজা পাই সেটা দাদার
কাছে পাইনা যতই ভালো চুদুক ও। আমি ওর
স্কার্টের নিচে হাত নিয়ে গুদে হাত দিতে
গিয়ে দেখি নিজে কোনো ইজের পড়েনি। ও
ব্যাপারটা বুঝে বলল দাদাকে দিয়ে চোদাবার
সময় খুলেছিলাম আর পড়িনি আর এতে তোমার
ভালোই হলো বলো। আমি ওর গুদে আঙ্গুল
চালালাম আর এক হাতে ওর মাই মুচড়াতে
লাগলাম। নীলু আমার জন্ন্যে কয়েকটা গরম গরম
দলের বড়া নিয়ে এলো আমার কাছে প্লেট
দিয়ে বলল এখন মাই টিপে আর ওর গুদে আঙ্গুল
দিয়েই চোদার সখ মেটাতে হবে ওকে এখন
চোদা যাবেনা। পমি বলল তুমি তোমার বাড়া
বের করে দাও আমি চুষে দিচ্ছি। আমি ওকে
বললাম না না চুষতে হবেনা যদি চুদতে দিস
তো ঠিক আছে আমার চুষে বীর্য বের করার
ইচ্ছে নেই। নীলু বলল ঠিক আছে তবে তোকে
একটু অপেক্ষা করতে হবে একটু বাদেই বাবা
রান্না ঘরে খেতে যাবে আর মি দরজার
কাছে দাঁড়িয়ে পাহারা দেব সেই ফাঁকে তুই
ওকে চুদে দিস আমার জন্ন্যে তো সারারাত
আছে। তবে আজকের রাতটাই কাল দিদি এসে
যাবে তাই রাতে আর পমিকে এক পাবনা। নীলু
ডালবরা খাচ্ছে আর চোখের সামনে
প্রতিমাদির ছবি ভাসছে , বেশ সরেস ওর
শরীরটা পমির থেকে মাই বড় পাছাটা
ওল্টানো কলসির মতো সরু কোমর আর গায়ের
রঙটাও একদম চাঁপা ফুলের মতো। ভাবছে যদি
একবার প্রতিমাদিকে চোদা যায়। নীলু
আমাকে ধাক্কা দিয়ে জিজ্ঞেস করল কি রে
এতো কি ভাবছিস ডালবরা যে ঠান্ডা হয়ে
যাচ্ছে। আমি এবার নীলুকে বললাম - তোর
দিদির কথা ভাবছিলাম বেশ সুন্দর শরীর আর
মুখটাও খুবই আকর্ষণীয় যদি ম্যানেজ করতে
পারি তো বেশ আরাম করে চুদতে পারবো।
নীলু ওর ঢ্যামনা আমার বোনকে চুদে এখন
আবার দিদির দিকে নজর তবে তুই ঠিকই
বলেছিস ওর শরীরটা বেশ সুন্দর পেলে ভালোই
হতো। আমি এবার বললাম দেখ চেষ্টা করে
যদি লাইনে আন্তে পারিস। নীলু বাইরে উঁকি
মেরে দেখে নিলো যে মাস্টার মশাই রান্না
ঘরের দিকে যাচ্ছেন নীলু আমাকে কথাটা
বলতেই পমির দিকে তাকালাম সে মাঝে
স্কার্টটা পেটের উপর তুলে গুদ ফাঁক করে শুয়ে
আমাকে ডাকলো নাও এবার লাগাও দেখি।
আমি ওর জামার উপর দিয়ে মাই দুটো টিপতে
টিপতে আমার বাড়া বের করলাম আর একটু থুতু
ওর গুদে আর আমার বাড়াতে লাগিয়ে চেপে
ঢুকিয়ে দিয়ে কোমর চালাতে লাগলাম শেষে
বীর্য বেরোবার সময় হতে বাড়া টেনে বের
করে আবার ওর গুদের উপর ঢেলে দিলাম পুরো
বীর্য।
বাড়ি ফিরে খাওয়া সেরে শুতে গেলাম নানা
কথা চিন্তা করতে করতে কখন ঘুমিয়ে পড়েছি
জানিনা। সকালে উঠে সব কিছু সেরে আবার
আমাকে স্কুলে যেতে হবে সামনের মাসেই ১১
ক্লাসের ফাইনাল এখন ক্লাস ফাঁকি দিলে
চলবেনা। সকালে বাড়ির কাজ স্কুলে
পড়াশোনা শেষে বাড়ি ফেরা আবার নীলুর
বাড়ি পড়তে যাওয়া। কথা দিয়ে একেকটা
দিন শেষ হয়ে যাচ্ছে বোঝাই যাচ্ছেনা।
বিকেলে বাড়ি ফেরার সময় রুনুর কাকিমার
সাথে দেখা উনি আর ওনার শাশুড়ি কোথাও
গেছিলেন বাড়ি ফিরছেন। শাশুড়ির চোখ
বাঁচিয়ে আমাকে শনিবারের কথা মনে করিয়ে
দিলেন, আমিও ঈস্বরেতে মুঝিয়ে দিলাম যে
আমার মনে আছে তাই একটু হেসে মুখ ঘুরিয়ে
চলে গেলেন।
রোজকার মতো নীলুর বাড়ি পড়তে গেলাম আর
ঢোকার মুখেই প্রতিমাদির সাথে দেখা
আমাকে দেখে বলল - কি রে কেমন আছিস
রে ?
ওর দিকে তাকিয়ে -বললাম ভালো আছি তুমি
কেমন আছো, আমার মুখ কথা বলতে ব্যস্ত আর
আমার চোখ প্রতিমাদির বুকের উপর ঘুরছে।
প্রতিমাদি ব্যাপারটা বুঝেও কিছু না বলে
আবার জিজ্ঞেস করল - তোদের দু বন্ধুর
পড়াশোনা কেমন চলছে সামনেই তো তোদের
১১ক্লাসের পরীক্ষা ? ওর দুটো বুকের দিকে
দেখতে দেখতে বললাম - হ্যা আমাদের সব
সিলেবাস শেষ এখন আমরা দুজনে রিভাইস
করছি আশা করছি খুব ভালো রেজাল্ট হবে।
প্রতিমাদি এবার একটু কাছে সরে এসে বলল
বেশ তো তখন থেকে আমার বুকের দিকে
তাকিয়ে আছিস কি দেখছিস এতো আমার
বুকে ? আমতা আমতা করতে লাগলাম সেটা
দেখে হেসে বলল ঠিক আছে আমি বুঝেছি এই
বয়েসে সব ছেলেরাই মেয়েদের বুক দেখে আর
তুইও তাই দেখছিস তা কেমন লাগছে তোর
আমার বুক দুটো। আমি এতটা আশা করিনি
প্রতিমাদির কাছে থেকে একটু সাহস পেয়ে
বলাম উপর থেকে দেখে তো বেশ ভালোই
লাগছে পুরোটা কেমন দেখতে সেটা বলতে
পারবোনা। প্রতিমাদি আমার কথা শুনে হাঁ
করে আমার দিকে চেয়ে বলল - তা এখন কি
তোকে আমার বুক দুটো খুলে দেখতে হবে নাকি
রে। বললাম - সেটা দেখতে পেলেতো আমার
জীবন ধন্য হয়ে যেত কিন্তু সেটা কি আর তুমি
আমাকে দেখাবে সেটা তো তোমার বরকে
দেখাবে সামনেই তো তোমার বিয়ে দেবেন
মাস্টার মশাই। শুনে প্রতিমাদি মুখটা গম্ভীর
করে বলল - নারে এখুনি আমি বিয়ে করবোনা
তবে সেরকম ছেলে হলে বিয়ে করার কথা
ভাববো। শুনে বললাম - কিন্তু সেদিন মাস্টার
মশাই আর কাকিমা চলে দেখতে গিয়ে
ছিলেন সেখানে বিয়ে করবে না তুমি?
উত্তরে বলল - না রে আমি নাকচ করে দিয়েছি
ছেলের আর তার বাড়ির লোকেদের আমাকে
পছন্দ হয়েছিল কিন্তু চালের চেহারা দেখে
আমার পছন্দ হয়নি রোগ পিঙ্লে মার্কা শরীর
ভালো চাকরি করে সেটা ঠিক কিন্তু ওই শরীর
নিয়ে বিয়ে করা ওর উচিত নয় আর সেটাই
আমি ওকে বলেছি। আমি সারা জীবন ওই
স্বামীকে নিয়ে ভুগতে চাইনা একটু
ছোটোখাটো চাকরি করা ছেলে হলেও আমার
চলবে যদি তার শরীর বেশ পুরুষালি হয়। আমি
সব বুঝেও প্রতিমাদির মুখ থেকে কথা বের
করার জন্য জিজ্ঞেস করলাম কেন তোমাকে
সারা জীবন ভুগতে হবে ? বিয়ের সাথে এর কি
সম্পর্ক ? শুনে একটু চুপ করে থেকে বলল - দেখ
তুই তো এখন অনেক বড়ো হয়ে গেছিস তাই
বলছি শোন্ কোনো মেয়েই শুধু শাড়ি গয়না
আর ভালো ভালো খাবার খাওয়ার জন্ন্যেই
বিয়ে করেন ছেলের যদি বৌকে তৃপ্তি দেবার
ক্ষমতাই না থাকে আর রোগ প্যাটকা শরীর
নিয়ে বৌকে তৃপ্তি দেওয়া যায়না। শুনে
বললাম তৃপ্তি সেটা আবার কি ? প্রতিমাদি
আরো একটু কাছে ঘেঁষে দাঁড়িয়ে বলল তুই
জানিস ছেলে আর মেয়েতে কি করে ? সাহস
করে বলেই ফেললাম - সবটা জানিনা তবে
শুনেছি ছেলেদের জিনিসটা মেয়েদের
ভিতরে ঢুকিয়ে দিয়ে করতে হয় আর তাতেই
মেয়েদের পেতে ছেলে বা মেয়ে জন্মায় এর
ভিতরে আবার তৃপ্তির কথা কথা থেকে আসে
এটা তো সব ছেলেরাই করতে পারে।
শুনে ফিস ফিস করে জিজ্ঞেস করল তুই সে
রকম কারোর সাথে করেছিস নাকি ? এবার
আমার ভয় সম্পূর্ণ কেটে গেছে বললাম - করিনি
তবে সুযোগ পেলে একবার চেষ্টা করে দেখব।
প্রতিমাদি আর কোনো কথা বলার আগেই নীলু
এসে দাঁড়াল বলল ও তুই দিদির সাথে কথা
বলছিস ঠিক আছে কথা বলা শেষ হলে চলে
আয় একাউন্টেন্সির কিছু প্রব্লেম দিয়েছেন
স্যার সেগুলো সল্ভ করতে হবে। প্রতিমাদি
আমাকে বলল - এখন যা তুই যখন বাড়ি জাবি
তখন আমার সাথে একবার দেখা করবি তোকে
কয়েকটা কথা বলব। আমি হ্যা বলে চলে
গেলাম নীলুর ঘরে। টানা দু ঘন্টা লাগলো নতুন
প্রব্লেম গুলো সল্ভ করতে। পমিকে মাস্টার
মশাই আমার কাছে পাঠালেন অংক দেখানোর
জন্ন্যে আর ও ঘরে এসে আমার সামনে
দাঁড়াতেই ওর কোমরে হাত দিয়ে কাছে টেনে
ওর মাইতে একটা চুমু দিলাম বললাম - আজ তুই
এখানে দাঁড়িয়ে দাঁড়িয়ে অঙ্ক বুঝবি আর না
বুঝতে পারলে শাস্তি পেতে হবে। পমি
খচরামি করে জিজ্ঞেস করল কি শাস্তি ?
আমি সাথে সাথে ওর একটা মাই মুচড়ে দিয়ে
বললাম এই শাস্তি আরো আছে তবে সেটা
ভুলের রকম ফেরে পাল্টাবে। পমি সেই ভাবেই
দাঁড়িয়ে আমার বোঝানোর পর অঙ্ক করতে
লাগল আর যথারীতি ভুল করলো আমি ওর
স্কার্টের তলা দিয়ে একটা আঙ্গুল ওর পোঁদে
ঢোকাতে চেষ্টা করতেই ও উঃ উঃ ওখানে
আঙ্গুল দিচ্ছ কেন সামনে দাও তবে খুব
সাবধানে দিদি বাড়িতে আছে দেখে
ফেললে খুব মুস্কিল হবে। প্রতিমাদির ভয় ওর
মন থেকে উধাও তাই পমির স্কার্টটা অনেকটা
উঠিয়ে ওর গুদে আঙ্গুল ঢুখিয়ে ভিতর বার
করতে লাগল হঠাৎ দরজার দিকে চোখ পড়তেই
দেখি প্রতিমাদি আমার কান্ড দেখছে।
তাড়াতাড়ি হাত সরি নিলাম তবে প্রতিমাদি
যা দেখার দেখে নিয়েছে। এই ভাবে ওর মাই
টিপে কখনো গুদে আঙ্গুল ঢুকিয়ে শাস্তি
দিলাম। অবশ্য শাস্তির পরে ওর অঙ্ক আর ভুল
হলো না। এবার আমাকে বাড়ি ফিরতে হবে
পমি চলে যেতে নীলু বলল দুই যখন পমির গুদে
আঙ্গুল দিছিলি তখন দিদি দেখে ফেলেছে
আর ইটা ভেবে আমি অবাক হচ্ছি দিদি কিছু
বললনা দেখে। আমি নীলুকে বললাম - দিদিকে
আমি কিছুটা লাইন করেছি তাই কিছু বলেনি
আর একটু সময় লাগবে পুরোপুরি পমির মতো
করে চুদার। নীলু কিছু না বুঝে ফেলফেল কর
আমার দিকে তাকিয়ে থাকলো। আমি বই
খাতা নিয়ে ঘর থেকে বেরোলাম মাস্টার
মশাই খেতে গিয়েছেন। আমি সোজা সদর
দরজার দিকে গেলাম সেখানে দেখি
প্রতিমাদি আগে থেকেই দাঁড়িয়ে আছে।
আমি কাছে যেতেই বলল - কিরে টুইট নীলুর
সামনেই পমিকে ওর নিচে আর বুকে হাত
দিছিলি আগে তো কখনো এসব করতে দেখিনি
তোকে। নিলুও কি পমিকে এইসব করে নাকি শুধু
তুই। বললাম - দেখো আমরা দুজনে বন্ধু তাই
আমি যা করি সেটা নিলুও করে। প্রতিমাদি
চোখ বড় করে বলল - তারমানে তোরা দুই বন্ধু
মাইল পমিকে লাগিয়েছিস ? আমি মাথা
নেড়ে ওর কথায় সায় দিলাম। প্রতিমাদি
আমার কাছে এসে বলল আমাকেও পমির মতো
আদর করনা রে আমার শরীরের খিদেটা খুব
বেড়ে গেছে বলেই আমার হাত নিয়ে ওর একটা
মাইয়ের উপর রেখে চেপে ধরল। আমিও
কোনো দ্বিধা না করে ওর মাই একটা একটা
করে টিপে টিপে শেষ করতে লাগলাম।
প্রতিমাদি মুখে হিস্ হিস্ করে আওয়াজ
করছিলো ওহ কি ভালো লাগছেরে গোপাল
আমাকে একবার করবি ? জিজ্ঞেস করলাম কি
করবো ? শুনে বলল যেমন পমিকে করেছিস সেই
রকম আর কি। আগে তুমি বলো পমিকে কি
করেছে আমি। এবার একটু রেগে গিয়ে বলল
আমার সাথে চালাকি করবিনা সোজা আমার
প্যান্টের উপর দিয়ে বাড়া চেপে ধরে বলল
তোর এটা ঢোকাসনি পমির ভিতরে ? বললাম
হ্যা ঢুকিয়েছি নিলুও ঢুকিয়েছে। শুনে বলল
আমাকেও তোর এটা আমার ভিতর ঢুকিয়ে
করবি। শুনে বললাম দেখো এগুলোর নাম আছে
আর পমিও সেই নামই বলে তোমাকেও সেরকম
ভাবেই বলতে হবে তবেই করবো নচেৎ নয়।
প্রতিমাদি - এবার বলল তুই যা বলতে বলবি বলব
যা করতে বলবি করবো শুধু তুই একবার আমাকে
করবি কিনাকিনা বল ? বললাম কি করবো আগে
সেটা বলো শুনে বলল খচ্চর ছেলে আমাকে
চুদবি তোর বাড়া আমার গুদে ভোরে - হয়েছে
এবার। আমি হেসে বললাম হ্যা এবার বলো
এখানে দাঁড়িয়ে দাঁড়িয়ে চোদাবে না কি
ঘরে যাবে। প্রতিমাদি বলল - না না এখানে
নয় তুই এখন বাড়ি যা সবাই ঘুমিয়ে গেলে তুই
আসবি বাগানের দিকের দরজার কাছে আর
এসে তিনটে টোকা দিবি আর তখন আমি দরজা
খুলে ওই দিকের যে খালি ঘরটা আছে
সেখানে নিয়ে যাবো , যা করার সেখানেই
করব আমরা কেমন। একটু থেমে বলল - এবার বল
তুই আস্তে পারবি কি না ? একটু চিন্তা করে
বললাম আমার একটা শর্ত আছে তোমাকে
নীলুকে দিয়েও চোদাতে হবে যদি পারো তো
রাতে আসবো।
প্রতিমাদি - দেখ আমি কথা দিচ্ছি সময় সুযোগ
পেলে আমরা চারজন একসাথে চোদাচুদি
করবো তবে আজ শুধু তুই আমাকেই চুদবি আর
পারলে নীলুকে গল্প করিস আর এটাও বলিস
যে ও ওর দিকে চুদতে পারে। আমি এবার
প্রতিমাদিকে জড়িয়ে ধরে একটা চুমু খেয়ে
বললাম রাতে তুমি তৈরী থেকো ঠিক সাড়ে
দশটা নাগাদ আমি আসবো।
Like Reply
#14
আমি আনন্দে বাড়ি ফিরলাম এসেই মাকে
বললাম খেতে দিতে। একটু বাদেই মা আমাকে
খেতে দিলেন তারপর বাবাকে খেতে
ডাকলেন। আমার আগে খাওয়া শেষ হতে
বাবাকে বলে উঠে হাত মুখ ধুয়ে নিজের ঘরে
গিয়ে বসলাম আগামী কালের সব বই খাতা
গুছিয়ে রাখলাম। সবে মাত্র দশটা বাজে এখন
শুধুই অপেক্ষা করা ছাড়া কোনো উপায় নেই।
ওদিকে বাবার খাওয়া হতে মা খেতে বসলেন
আমি মাকে খাবার পর থালা বাসন মাজতে
সাহায্য করলাম ইটা আমি রোজই করে থাকি।
মা আমাকে বললেন যা এবার গিয়ে শুয়ে পর
আমিও যাই। মা চলে গেলেন শুতে আমি ঘরে
এসে আমার ঘড়িটা দেখলাম সাড়ে দশটা
বাজতে এখনো দশ মিনিট বাকি আছে। চুপ
করে বসে ভাবতে লাগলাম প্রতিমাদিকে কি
ভাবে চুদবে পুরো ল্যাংটো করতে চাইলে
দেবে কিনা জানিনা তবে চেষ্টা করতে হবে।
একটু বাদেই আমি ঘর থেকে বেরিয়ে বোঝার
চেষ্টা করলাম মা-বাবার কোনো আওয়াজ
আসছে কিনা না সব চুপ চাপ। নিজের ঘরের
দরজা বন্ধ করে পা টিপে টিপে বাড়ির পেছন
দিকে গিয়ে পাঁচিল ডিঙিয়ে ওপারে গেলাম।
জায়গাটা বেশ অপরিষ্কার আগাছায় ভর্তি
সে সব পেরিয়ে রাস্তায় এসে দাঁড়ালাম
চারিদিকে কারো দেখা নেই গ্রামে রাত
এরকমই হয় আর সকালটাও খুব তাড়াতাড়ি। আমি
ধীরে ধীরে এগিয়ে নীলুদের বাড়ির পিছনে
বাগানের দিকের দরজার কাছে গিয়ে কথা
মতো তিনটে টোকা দিলাম একটু বাদেই দরজা
খুলে গেল পরিমাদি আমার হাত ধরে ভিতর
এনে দরজা বন্ধ করে বলল কোনো শব্দ করবিনা
একটু আগেই সবাই ঘুমিয়েছে বলে আমাকে
একটা ছোট ঘরের সামনে এনে ঘরের দরজাটা
খুলে বলল যা ভিতরে যা। শুনে বললাম কেন
তুমি আসবেনা। একটু হেসে বলল বাবুর যে
দেখছি খুব তারা দিদিকে চোদার বলে চলে
গেল। আমি ঘরে তাকিয়ে কিছুই বুঝলাম না
ঘরে কোনো খাট বা চৌকি জাতীয় কিছু আছে
কিনা অন্ধকারে কিছুই দেখতে পেলাম না।
প্রতিমাদি ঘরে এসে দরজা বন্ধ করে আমার
কাছে এসে বলল দ্বারা টর্চ জালি টর্চের
আলোতে দেখতে পেলাম একটা খাটিয়া
রয়েছে তাতে একটা চাদর পাতা দেখে বুঝলাম
প্রতিমাদি ঠিক করে রেখেছে। টর্চের
আলোতে দেখলাম প্রতিমাদির একটা সাদা
ম্যাক্সি পরে আছে উপর থেকেই বোঝা
যাচ্ছে ভিতরে কিছুই নেই আমি এগিয়ে গিয়ে
ওর একটা মাই ধরে টিপতে লাগলাম বললাম
তুমি ম্যাক্সিটা খুলে ফেলো একবার
তোমাকে ল্যাংটো দেখি তারপর তোমাকে
আদর করবো তোমার দুধ আর গুদ খাবো।
প্রতিমাদি কোনো কথা না বলে আমার হাতে
টর্চ দিয়ে নিজের ম্যাক্সি খুলে ফেলল খোলা
মাই দুটো যেন বড় বড় শাঁকালুর মতো সামনের
দিকে সূচালো হয়ে এগিয়ে এসেছে সুন্দর দুটো
বোঁটা আমি আর না পেরে টর্চটা খাটিয়ার
উপর রেখে একটা বোঁটা মুখে ঢুকিয়ে খেতে
লাগলাম আর একটা টিপতে। আমার ডান হাত
ওর গুদের উপর নিয়ে এলাম দেখলাম বেশ
পাতলা বাল রয়েছে ছেড়ে আঙ্গুল দিয়ে উপর
নিচে করতে লাগলাম। কিছু সময় আমাদের এ
ভাবেই চলে গেল প্রতিমাদি বলল - তুইকি
সারারাত এভাবে আমার মাই খাবি আর গুদে
আঙ্গুল চালাবি চুদবি কখন বলে প্যান্টের উপর
দিয়ে আমার ঠাঠানো বাড়া ধরে বলল হ্যারে
তোর বাড়া তো দেখছি বেশ মোটা আর বড়
তোকে দিয়ে চুদিয়ে খুব আরাম হবে। তারা
দিয়ে বলল না না চল খাটিয়াতে আমাকে
শুইয়ে দে তারপর যা করার কর তবে বেশি দেরি
করিসনা আমার গুদের ভিতর খুব কিট কিট
করছে। আমাকে ছাড়িয়ে খাটিয়াতে গিয়ে
পা ফাঁক করে শুয়ে পড়ল আমি টর্চ নিয়ে ওর গুদ
দেখতে লাগলাম। গুদের ঠোঁট দুটো বেশ পুরু
একটু ফাঁক করে দেখলাম ভিতরটা চিক চিক
করছে রসে একটা আঙ্গুল নিয়ে ছোট্ট গুটির
মতো একটা কি যেন রৌয়েছে সেটা ছুঁলাম
প্রতিমাদি একটু কেঁপে উঠলো আমার মুখ
এগিয়ে দিলাম গুদের ঠোঁটের কাছে বেশ
একটা সোঁদা গন্ধ ভালো লাগাতে জিভ দিয়ে
একবার চেটে দিলাম প্রতিমাদি আমার মাথা
ধরে চেপে ধরে বলল চাট আমার গুদ খুব ভালো
লাগছে এবার বেশ জোরে জোরে চাটতে শুরু
করলাম এক ফাঁকে একটা আঙ্গুল ওর গুদের
ফুটোতে ঢুকিয়ে দিলাম আমার আঙ্গুল সর সর
করে অনেকটা ঢুকে গেল। গুদ চাটতে চাটতে
আঙ্গুলটা আগু-পিছু করতে লাগলাম। এসব করতে
করতে ভাবতে লাগলাম প্রতিমাদি কি কাউকে
দিয়ে এর আগে চুদিয়েছে নাকি আমিই প্রথম
তবে পুরো আঙ্গুল গুদের ফুটোতে পুরোটা বিনা
বাধায় ঢুকে যাওয়ায় আমার একটু খটকা
লাগলো পমি বা রুনুর গুদে তো এতো সহজে
আঙ্গুল ঢোকেনি। অনেক্ষন গুদ চাটা আর
চোষায় প্রতিমাদি বেশ অস্থির হয়ে উঠলো
বলল এই বোকাচোদা ঢ্যামনা ছেলে কখন তোর
বাড়া আমার গুদে ঢোকাবি আমার আর সহ্য
হচ্ছেনা এবার আমার গুদে বাড়া পুড়ে চোদ আর
মাই টেপ। আমি জিজ্ঞেস করলাম - তুমি এর
আগে কাউকে দিয়ে চুদিয়েছো তাইনা ?
শুনে বলল কি করে বুঝলি তুই আমি এর আগেও
চুদিয়েছি। বললাম কেন আমার পুরো আঙ্গুল
তোমার গুদে অনায়াসে ঢুকে গেল তোমার মুখ
দিয়ে একটুও আওয়াজ বেরোলোনা তাই। শুনে
প্রতিমাদি হেসে বলল - আমার এক প্রেমিক
আছে তার সাথে আমি মাঝে মাঝেই
চোদাচুদি করি আর ওকেই আমি বিয়ে করব
আমাকে চুদে যা সুখ ও আমাকে দেয় তোকে
কি বলব। এক বছর বাদেই ও চাকরি পেয়ে
যাবে এখন আর এখানে থাকেনা ওর সামনে
IAS পরীক্ষা ও খুব ভালো পড়াশোনাতে আর
আমি জানি ও খুব ভালোভাবেই পাশ
করেযাবে আর পাশ করলেই ওর চাকরি বাঁধা।
না না পরে তোকে ওর সাথে আমি আলাপ
করিয়ে দেব এখন আমার গুদে তোর বাড়া
ভোরে চুদে গুদ ফাটা। আমি হেসে বললাম
আমি চুদে গুদ ফাটাই আর তুমি তোমার ফাটা
গুদ নিয়ে তোমার প্রেমিকের কাছে যাবে
যখন ও তোমাকে জিজ্ঞেস করবে গুদ ফাটা
কেন তো তখন কি বলবে ? প্রতিমাদি বলল অরে
এটা একটা কথার কথা মেয়েদের গুদ ফাটে না
এমনিতেই তো ফাটা আর নতুন করে কি ফাটবে -
তোকে গুদ ফাটাতে বললাম মানে খুব জোরে
জোরে চুদবি আর তাতেই আমার গুদের জ্বালা
মিটবে। হাত বাড়িয়ে আমার বাড়া ধরে টেনে
নিজের গুদের ফাটলে ঘষতে লাগল। আমি
এবার মেঝেতে দাঁড়িয়ে দাঁড়িয়ে ওর গুদের
ফুটোতে বাড়া চেপে ধরে জোরে একটা
ধাক্কা দিলাম আর তাতেই আমার বাড়ার
অর্ধেক ওর গুদের ফুটোতে ঢুকে গেল, পুরো
বাড়া ঠেসে ধরে দু হাতে ওর দুটো মাই টিপতে
লাগলাম আর কোমর দোলাতে লাগলাম। ধীরে
ধীরে কোমর দোলানো গতি বাড়তে লাগল -
প্রতিমাদি বলতে লাগল ওরে ওরে খুব ভালো
লাগছে রে কোমর দুলিয়ে যা একদম থামবি না
আমার খুব সুখ হচ্ছে রে আমার এবার জল খসবে।
আমিও না থেমে মাই দুটোকে এটা মাখার
মতো চটকাতে লাগলাম আর কোমর দোলানোর
গতি বাড়াতে লাগলাম আমার সারা শরীর
থেকে ঘাম বেরোচ্ছে প্রতিমাদি এহেহেহ
করতে করতে প্রথম বারের মতো জল খসিয়ে
দিলো আর আমার কোমর দোলানোতে পচ পচ
করে আওয়াজ বেরোতে লাগল। আমার কোমর
দোলানোর গতি যত বাড়তে লাগল আর তত দ্রুত
ওর গুদের জল খোস্তে লাগল শেষে না পেরে
বলল ওরে এবার গুদে তোর বীর্য দিয়ে ভরিয়ে
দে। আমিও বুঝতে পারলাম যে এবার আমার
বীর্য বাড়ার ডগায় এসে গেছে বেশ জোর
জোর কয়েকটা গুঁতো মেরে বাড়া গুদের যতটা
ভিতরে দেওয়া যায় ঢুকিয়ে দিলাম আর
ভলোকে ভলোকে আমার বীর্য ওর গুদের ভিতর
পড়তে লাগল আমার আর অভাবে থাকার শক্তি
ছিলোনা ধপাস করে প্রতিমাদির শরীরের
উপর পড়লাম।
একটু ধাতস্ত হতে প্রতিমাদি বলল না এবার ওঠ
তোর সারা শরীর ঘেমে গেছে আমি মুছিয়ে
দি। আমি উঠে খাটিয়াতে বলাম প্রতিমাদি
নিজের ম্যাক্সি দিয়ে আমার সারা শরীর
মুছিয়ে দিয়ে আমার বাঁড়া ধরে বলল দেখ এখন
কেমন শান্ত হয়ে গেছে তোর বাঁড়া একটু আগে
পর্যন্ত আমার গুদের ভিতর কত লাফালাফি
করছিলো বলে বাড়ার মুন্ডিতে একটা চুমু
দিয়ে বলল আবার কালকে চুদিস আমাকে এখন
কয়েকটা দিন তুই চুদে আমার গুদে বীর্য
ঢালতে পারিস কোনো অসুবিধা নেই।
আমি বললাম - কালকে নীলুকে সাথে নেবে ?
এক সাথে দুজনে তোমাকে চুদবো চাইলে
পমিকেও দলে নিতে পারো।
শুনে প্রতিমাদি বলল - দেখ তুই যেটা ভালো
বুঝিস কর তবে খুব সাবধান মা-বাবা যেন
ঘুনাক্ষরেও এসব টের না পায়। বললাম সে সব
নিয়ে তুমি একদম চিন্তা করোনা এসব কথা
আমাদের চার জনের মধ্যেই থাকবে। আমি
জামা প্যান্ট পরে ঘরে থেকে বেরোলাম
প্রতিমাদি আমাকে জড়িয়ে ধরে আমার
ঠোঁটে চুমু দিলো বলল তুই আমার দ্বিতীয়
প্রেমিক আমার বিয়ের পরেও তুই আমাকে
চুদতে পারিস আমাকে চুদে তুইও খুব সুখ
দিয়েছিস আর এটা তার পুরস্কার। জিজ্ঞেস
করলাম - কিন্তু তোমার বড় যদি জানতে পারে
তখন কি হবে ? প্রতিমাদি বলল - তোকে ওসব
নিয়ে চিন্তা করতে হবেনা সেসব আমি
দেখবো না এখন যা কেউ উঠে পরলে বিপদ হতে
পারে। আমি ওদের বাড়ি থেকে বেরিয়ে
সোজা পাঁচিল ডিঙিয়ে ভিতরে ঢুকে ঘরে
গিয়ে শুয়ে পড়লাম।
নীলুর সাথে স্কুলে যেতে যেতে ওকে সব
বললাম শুনে ও আমার দিকে তাকিয়ে বলল - তুই
রাতে আমাদের বাড়ি এসেছিলি আর সত্যি
সত্যি দিদিকে চুদেছিস। আজ রাতেও আসবি
আমরা চারজন মাইল চোদাচুদি করবো। তুই কি
সব ভুল ভাল বকছিস আমি মানতে পারছিনা তুই
নির্ঘাত সপ্নে দেখেছিস এসব। আমি ওকে
বললাম - তোর বিশ্বাস হচ্ছেনাতো ঠিক আছে
আজ রাতে আমি যাবো তুই আর পমি জেগে
থাকিস আর তাহলেই দেখতে পাবি যে আমি
স্বপ্ন দেখেছি না সত্যি বলছি।
স্কুলে ঢুকে আর কোনো কথা হলোনা ছুটির
পরে বাড়ি ফেরার সময়ও নীলু একই কথা বলল
যে ওর বিশ্বাস হচ্ছেনা। ওকে আর কিছুই
বললাম না শুধু রাতে জেগে থাকতে বলে আমি
বাড়ি ঢুকে গেলাম। সন্ধ্যের সময় ওদের বাড়ি
গেলাম বই খাতা নিয়ে বাড়িতে ঢুকার মুখেই
প্রতিমাদির সাথে দেখা বা বলা ভালো
আমার জন্যেই ও অপেক্ষা করছিলো। আমাকে
দেখে জিজ্ঞেস করল - কিরে নীলুকে সব
বলেছিস ? আমি সব কথা বললাম প্রতিমাদিকে
শুনে বলল আজ রাতে যখন সব দেখতে পাবে
তখন তো বিশ্বাস করবে আর আজ আমরা নীলুর
ঘরেই জমায়েত হবো আর তুই ঢুকেই নীলুকে
ল্যাংটো করে দিবি আর তারপর যা করার
আমি করব। যা এখন ভিতরে যা আর পারলে
পমিকে বলিস আর আমাকে দেখিয়ে দেখিয়ে
ওর গুদে আঙ্গুল ঢোকাবি আর মাই টিপবি আর
এক ফাঁকে আমিও গিয়ে তোর মাই টেপা
খাবো।
আমি নীলুর ঘরে ঢুকে পড়াশোনা আরাম্ভ
করলাম আটার সময় পমি অনেক করতে এলো
আমার কাছে আমি পমিকে টেনে নিয়ে ওর
দুটো মাই টিপতে লাগলাম বললাম আজ রাতে
তোকে চুদবো আমি নীলুর ঘরে তুই ঠিক সাড়ে
দশটার সময় ওর ঘরে আসবি কেমন প্রতিমাদিও
থাকবে।
শুনে পমির চোখ বড় বড় হয়ে গেল জিজ্ঞেস
করল মানেটা কি দিদির সামনেই আমাকে
চুদবে আর দিদি কিছুই বলবেনা ? বললাম - শুধু
তোকে নয় আমি প্রতিমাদিকেও ল্যাংটো
করে চুদবো তোদের সামনেই দেখিস, যেমন
কাল রাতে চুদেছি। আমি যখন ওর সাথে কথা
বলছিলাম আর ওর মাই টিপছিলাম প্রতিমাদি
ঘরে ঢুকে আমার কাছ ঘেঁষে দাঁড়ালো আমি
পমির মাই ছেড়ে প্রতিমাদির মাই টিপতে
লাগলাম পমি আর নীলু অবাক হয়ে তাকিয়ে
রইলো তারপর প্রতিমাদির মাথা টেনে একটা
চুমু দিলাম ওর ঠোঁটে। প্রতিমাদি বলল - দাঁড়া
আমি দেখে আসি মা আর বাবা কি করছেন -
বলে বেরিয়ে গেল একটু বাদেই ফায়ার এসে
বলল - না কোনো ভয় নেই বাবা স্কুলের
কাজের মধ্যে ডুবে রয়েছেন আর মা রান্না
ঘরে। নিজের ম্যাক্সিটা তুলে বলল দেখ
আজি আমি সব বাল কমিয়ে পরিষ্কার করে
রেখেছি যাতে তোর কোনো অসুবিধা না হয়
কাল রাতে তোর অনেক অসুবিধা হচ্ছিল তোর
নাকে মুখে ঢুকছিল বাল গুলো। আমি একটা
আঙ্গুল ওর গুদের চেরাতে রেখে ঘষতে
লাগলাম তাই দেখে নীলু প্যান্টের উপর দিয়ে
ওর বাড়া চেপে ধরে টিপতে লাগল। আমি
নীলুকে বললাম - তোর বাড়াটা বের করে
দিদিকে দেখা না একবার। নীলু কিছুতেই
দেখাবে না লজ্জা আর ভয় দুটোই তখন ওকে
জেঁকে ধরেছে। আমি ওর কাছে উঠে গিয়ে
জোর করে ওর প্যান্ট খুলে বাড়াটা টেনে বের
করে দিলাম প্রতিমাদি নীলুর কাছে গিয়ে
বাড়াতে হাত দিয়ে বলল বেশ তো তাগড়া
বাড়া করেছিস পমি নিতে পেরেছে তোদের
বাঁড়া। এবার পমি সব ভয় আর লজ্জা ভুলে বলল
হ্যা গো দিদি প্রথমে তো গোপালদা
ঢুকিয়েছে বেশ ব্যাথা পেয়েছিলাম পরে
অবশ্য বেশ ভালো লেগেছে আর দাদা যেদিন
চুদল তখন আর লাগেনি। প্রতিমাদি - তা বেশ
করেছিস তবে বীর্য ভেতরে নিবিনা বাইরে
ফেলতে বলবি পেট যেন না বাঁধে। আমি অবশ্য
এই কদিন ভিতরেই নেব কেননা এখন আমার
মাসিকের সময় হয়ে এসেছে তাই এখন কিছু
হবার ভয় নেই। কাকিমার ডাকে সবাই সতর্ক
হয়ে গেল সব ঠিক ঠাক করে নিলো সব
কাকিমা একটা প্লেটে করে সেদিনের মতো
দল বড়া নিয়ে ঢুকলেন বললেন না তোরা সবাই
মিলে খেয়ে নে। আমি ডালবড়া খেয়ে বাড়ি
চলে এলাম আসার আগে রাতের প্রোগ্রাম
আবার ওদের স্বরণ করিয়ে দিলাম।
Like Reply
#15
বাড়িতে ঢুকে মাকে বললাম তাড়াতাড়ি
খেতে দিতে ভীষণ খিদে পেয়েছে। মা খাবার
বেড়ে দিলো আমার বাড়িতে টেবিলে
খাওয়া হয়না মেঝেতে (মাটির ) আসন পেতে
বসে খেতে হয়। আমি হাত মুখ ধুয়ে খেতে
বসলাম বাবার খাওয়া হয়ে গেছে আগেই
আমার খাওয়া হতে মা রান্না ঘরেই বসে
খেয়ে নিলেন রোজকার মতো। থালা বাসন
ধুতে মাকে রোজকার মতো সাহায্য করে
সোজা ঘরে এসে ঢুকলাম আর অপেক্ষা করতে
লাগলাম কখন মা-বাবা ঘুমিয়ে পড়বেন।
কিছুক্ষন বাদে ঘর থেকে বেরিয়ে দেখলাম সব
চুপচাপ বুঝলাম ঘুমিয়ে পড়েছেন ওঁরা
সারাদিনের পরিশ্রমের ফলে বিছানাতে
শুলেই ঘুম এসে যায় আমারও তাই হতো কিন্তু
এখন গুদ চোদার নেশায় ঘুম উড়ে গেছে।
সাবধানে বাড়ি থেকে বেরিয়ে ওদের বাড়ির
পেছন দিকে গেলাম টোকা দিতেই পমি দরজা
খুলে আমাকে হাত ধরে টান দিতেই আমি ওর
বুকের উপর গিয়ে পড়লাম আর আমিও দুহাতে
পমিকে জোরেই ধরে ওর কলসির মতো পাছা
টিপে দিলাম। পমি দরজা বন্ধ করে বলল গিয়ে
দেখো তোমার বন্ধু দিদির গুদে বাড়া ঢুকিয়ে
চুদতে লেগেছে তাই এখন তোমাকে আমার গুদ
চুদতে হবে প্রথমে যদি পারো তো পরে দিদির
গুদ চুদবে।
আমরা দুজনে নীলুর ঘরে ঢুকলাম দেখি
প্রতিমাদি ল্যাংটো হয়ে চিৎ হয়ে ঠ্যাং
ফাঁক করে রেখেছে আর নীলু ওর গুদের ভিতর
বাড়া পুড়ে দিয়ে কোমর দোলাচ্ছে আর মাই
টিপছে। আমি পমির ফ্রকটা মাথা গলিয়ে বের
করে নিলাম আর ওর পিছনে দাঁড়িয়ে ওর দুটো
মাই টিপতে শুরু করলাম। প্যান্টের ভিতর
আমার বাড়া ফুলে উঠেছে তাই একহাতে
প্যান্ট খুলে ফেলে বাড়ার চামড়া খুলে
দিলাম আর সেটা পমির পোঁদে চেপে ধরলাম।
প্রতিমাদি চোখ বন্ধ করে চোদা খাচ্ছিলো
চোখ খুলে আমাকে দেখে বলল তুই পমিকে
ভালো করে চুদে দে পরে আমাকে চুদিস।
প্রতিমাদির ল্যাংটো শরীরটা খুব ভালো
লাগছে দেখতে গতকাল অন্ধকারের জন্ন্যে
ভালো করে দেখা হয়নি আজ আলোতে দেখে
চোখ ফেরাতে পারছিনা। ঠিক করলাম যে
পমিকে পেছন থেকে চুদবো যেমন রাস্তায়
কুকুররা চোদে। পমিকে ঠেলে বিছানার
কাছে এনে বললাম তুই বিছানাতে মাথা রাখ
আর তোর পাছাটা একটু উঁচু করেদে যাতে আমি
বাড়া তোর গুদে ঢোকাতে পারি। আমার কথা
মতো পমি পজিশন নিলো আমি ওর গুদে একটা
আঙ্গুল ঢুকিয়ে দেখলাম যে রসে ভর্তি তবুও
আমার মুখ থেকে থুতু নিয়ে আমার বাড়ার
মাথায় লাগিয়ে দিলাম আর ওর গুদের ফুটোতে
ঠেকিয়ে চাপ দিতেই পমি উঃ করে উঠলো
মুন্ডিটা ঢুকে যেতে আর কোনো অসুবিধা
হলোনা বরং এই ভাবে চুদতে বেশ ভালো
লাগছিলো . ওদিকে নীলু প্রতিমাদিকে চুদে
চুদে গুদ ভর্তি করে বীর্য ঢেলে দিলো।
প্রতিমাদি একটু বিরক্ত হয়ে বলল কিরে পাঁচ
মিনিটেই ঢেলে দিলি বিয়ে করে বৌকে সুখ
দিতে পারবিনা, গোপালকে দেখে আমাকে
টানা আধ ঘন্টা ধরে চুদেছে। নীলু বলল আমি
যদি না পারি তো গোপাল তো আছে ওই
আমার বৌকে সুখ দেবে। প্রতিমাদি হেসে
উঠে বলল - মানে গোপাল ছাড়া তুই অচল তুই ওর
আগে পমিকে চুদতে পারিসনি তাই বলছি তোর
ফুলশয্যার সময় তোর বৌকে গোপালই আগে
চুদবে তারপর তুই তাই তো।
নীলু বোকার মতো হেসে বলল তাই হবে ওতো
আমার বন্ধু আমরা বৌ পাল্টাপাল্টি করে
সংসার করব। প্রতিমাদি - দেখিস যেন তোর
বৌ তোকে ছেড়ে পাকাপাকি ভাবে
গোপালের কাছে থাকতে চায়। নীলু একটু
রেগে গিয়ে চাইলে চাইবে আমি না হয় তখন
ওর বাড়ি গিয়েই চুদে এসব মাঝে মাঝে। আমি
প্রতিমাদির কথা শুনে মজা পাচ্ছিলাম আর
প্রানভরে পমিকে চুদছিলাম পমি বেশ
কয়েকবার রস ছেড়ে একদম কাহিল গুদের
ভিতরটা খটখটে হয়ে রয়েছে বুঝলাম ওকে চুদে
এখন আর মজা পাওয়া যাবেনা তাই ওর গুদ
থেকে বাড়া বের করে নিলাম। তাই দেখে
প্রতিমাদি বলল - কিরে বীর্য ফেলেদিলো
তও আবার ওর গুদের ভিতর। আমি সাথে সাথে
বলে উঠলাম না গো এখনো ফেলিনি তোমার
গুদে আমার বীর্য ঢালবো। প্রতিমাদি পমির
মতো করে পজিশন নিলো আর আমিও আমার
বাড়া ঠেলে ওর গুদে ঢুকিয়ে ক্রমাগত চুদে
যেতে লাগলাম আর হাত বাড়িয়ে ওর মাই
দুটো চটকে দিতে লাগলাম। নীলু হাঁ করে
আমাদের চোদাচুদি দেখছিল আমি ওর দিকে
তাকাতে বলল - তুই এতক্ষন ধরে চুদিস কি করে
আমাকে একটু বল না তোর ফর্মুলা। আমি
চোদার মাঝে কোনো কথা বলতে রাজি নোই
তাই ক্রমাগত কোমর খেলিয়ে খেলিয়ে চুদে
চলেছি প্রতিমাদিকে। প্রতিমাদি সুখে ইসঃ
ইসঃ করতে করতে বলল কি সুখ দিছিরে তুই
এরপর তোকে ছেড়ে থাকবো কি করে র, আমার
গুদ থেঁতো করে দে চুদে মাই দুটো খাবলে
ছিড়ে নে আমি আর পারছিনা সহ্য করতে না
না এবার ঢাল আমার গুদে তোর সবটা বীর্য।
আমার কোমর ধরে এসেছিলো আর বীর্যপাতের
সময়ও প্রায় কাছাকাছি তাই বেশ কয়েকটা
জব্বর গুঁতো দিয়ে ওর গুদে বাড়া ঠেসে ধরে
গলগল করে বীর্য ঢেলে দিলাম আর
প্রতিমাদির বুকে শুয়ে একটা মাইয়ের বোঁটা
মুখে ঢুকিয়ে খেতে লাগলাম। বেশ কিছুক্ষন ওই
ভাবে থাকার পর প্রতিমাদি বলল - এই তুই
বাড়ি যাবিনা নাকি তবে তুই থাকতে চাইলে
থাকে আমার সাথে ভোরের দিকে আর একবার
আমার গুদমেরে তারপর না হয় বাড়ি যাস।
আমি শুনে হেসে বললাম - তা হবে না আমার
বাবা খুব ভোরে উঠে মাঠে যান আর তখন যদি
দেখেন আমি ঘরে নেই তো খুব মুশকিল হবে।
তবে একদিন তোমাদের বাড়িতে রাত্রে
থাকবো আর সেটা বাড়িতে জানিয়েই।
আমি রেডি হয়ে ওদের বাড়ি থেকে সোজা
আমাদের ঢুকে বিছানা নিলাম। সকালে
মায়ের ডাকে আমার ঘুম ভাঙলো মা
জিজ্ঞেস করলো কিরে তোর কি শরীর খারাপ
নাকি তুই তো এতো বেলা পর্যন্ত ঘুমোসনা।
শুনে বললাম - না না আমার শরীর ঠিক আছে
তবে রাত্রে একটা আওয়াজে আমার ঘুম ভেঙে
যায় মনে হলো কেউ যেন আমাদের বাড়িতে
ঢুকেছে আর সেটা দেখতে বাইরে বেরিয়ে
চারিদিকটা ভালো করে খুজলাম কাউকে
দেখতে পেলাম না। আবার এসে যখন শুলাম
তখন আর কিছুতেই ঘুম আসছিলো না শেষে
ভোরের দিকে ঘুমিয়ে পড়েছি। মা বললেন -
যা যা হাত মুখ ধুয়েনে। মা চলে গেলেন একটু
বাদে আমি দোকানে গিয়ে বসলাম মা
আমাকে চা আর মুড়ি দিলেন সেটা খেতে
খেতে দোকান সামলাতে লাগলাম। বাইরে
তাকাতে দেখি রুনু আর কয়েকটা মেয়ে
কোথাও থেকে ফিরছে ভাবতে লাগলাম এখন
কোথায় গেছিল ওর স্কুল তো ১১টা থেকে আর
এখন তো সবে ৮টা বাজে। এই কথা ভাবছিলাম
দুজন খদ্দের এলো তাদের মাল দিয়ে আবার
ভাবতে লাগলাম। কি ভাবছো এতো মনোযোগ
দিয়ে আমি চমকে মুখ তুলতেই দেখি রুনু আমার
দিকে তাকিয়ে হাসছে। আমি জিজ্ঞেস
করলাম এতো সকালে কোথায় গেছিলে তুমি ?
শুনে বলল আমি কেয়কদিন ধরে আমাদের
স্কুলের মাড্যামের কাছে পড়তে যাচ্ছি
সামনে পরীক্ষা তাই। তোমার মনে আছে
নিশ্চই আজ শনিবার। আমি চমকে উঠলাম
আমিতো ভুলেই গেছিলাম যে আজকে রুনুর
কাকিকমাকে চোদার কথা সেটা ওকে না
মুঝতে দিয়ে বললাম হ্যা হ্যা আমার খুব মনে
আছে এসব কথা ভোলা যায় নাকি। দুপুরে ঠিক
সময় চলে যাবো তোমাদের বাড়ি। রুনু শুনে
বলল - তোমাকে একটা কথা বলছি রাগ
করোনা আমার এক বান্ধবী আমরা একসাথেই
পড়ি সেও তোমার কাছে করাতে চায়। শুনে
বললাম আমি যাকে তাকে করতে পারবোনা
আর একবারও না দেখে তো কোনো ভাবেই না।
সুনু শুনে বলল দাঁড়াও আমি ওকে ডাকছি ওকে
দেখে নাও যদি তোমার পছন্দ হয় তো হবে না
হলে আমি ওকে না বলে দেব। একটু দূরে ও
দাঁড়িয়ে আছে ওকে ডাকি একবার এখানে ?
আমি বললাম তাড়াতাড়ি ডাক এখুনি মা
দোকানে চলে আসবেন। রুনু চলে গেল আর
ফায়ার এলো একটা মেয়েকে নিয়ে আমার
সাথে আলাপ করিয়ে দিলো নাম রেখা ওর
তোমাকে খুব পছন্দ দেখো তুমি রাজি থাকলে
ওও রাজি। আমি এবার মেয়েটার দিকে
তাকালাম গায়ের রঙ একটু চাপা কিন্তু মুখটা
বেশ সুন্দর সব চেয়ে সুন্দর হচ্ছে ওর চোখ দুটো,
কাজল নয়না মুখ থেকে চোখ এলো ওর বুকে
বেশ সুন্দর দেখতে ওর মাই দুটো একটা স্কার্ট
পরে আছে হাঁটুর অনেক নিচে দোকানে বসে
আমি আর নিচে দেখতে পেলাম না। দেখে
ভালোলাগাতে বললাম তা কোথায় করাবে
রেখা। সরাসরি ওকে কথাটা বলতে একটু লজ্জা
পেলো বলল আমি জানিনা রুনু জানে। রুনু বলল
- ওদের বাড়িতে গিয়ে করতে হবে। বললাম -
না না শেষে ধরা পরলে মার্ খেয়ে মরতে
হবে। এবার রাখি নিজেই বলল বিকেল ৪টা
থেকে ৬টা আমাদের বাড়িতে কেউই থাকে না
যদিও মা ফেরেন ৭টার পরে আর বাবার
ফিরতে ৯টা। তোমার কোনো ভয় নেই কেউ
জানতে পারবেনা। সেই মতো ঠিক হলো
রুনুদের বাড়ি থেকে বেরিয়ে সোজা ওদের
বাড়ি যাবো সাথে অবশ্য রুনুও থাকবে। রুনু আর
রাখি চলে গেল একটু বাদে মা এসে বললেন -
তোকে দেরি করিয়ে দিলাম তাইনারে দশটা
বাজে যা যা তাড়াতাড়ি স্নান খাওয়া সেরে
স্কুলে যা। আমিও বুঝিনি যে এতটা দেরি হয়ে
গেছে তাই সোজা গিয়ে আমাদের বাড়ির
পুকুরে ডুব দিয়ে খাবার খেয়ে স্কুলে। আজ
১:৩০টায় ছুটি শনিবার আর কালতো পুরো ছুটি।
নীলুর সাথে বিশেষ কোনো কথা হলোনা ওর
মুখটা গম্ভীর কিছু একটা ভাবছে ও . যাই হোক
ক্লাস শেষ হোতে স্কুল থেকে বেরিয়ে
নীলুকে জিজ্ঞেস করলাম - কিরে কি হয়েছে
তোর কি ভাবছিস এতো ? নীলু আমার দিকে
তাকিয়ে করুন স্বরে বলল - কালকে তোকে
জিজ্ঞেস করলাম কি ভাবে করলে বেশিক্ষন
টিকে থাকা যায় কিন্তু তুই আমাকে কিছুই
বললিনা। শুনে হেসে বললাম ও এই কথা ঠিক
আছে আজগে তোদের বাড়িতে গিয়ে তোকে
বিশদে বুঝিয়ে দেব দেখবি তুইও অনেক্ষন ধরে
করতে পারবি।
আমি বাড়িতে ঢুকলাম আমার বাড়ি পেরিয়ে
কয়েকটা বাড়ির পরেই নীলুদের বাড়ি। মাকে
বললাম মা আমি আমার এক বন্ধুর বাড়িতে
যাচ্ছি এখন আর কিছু খাবো না সন্ধ্যে বেলা
পড়তে যাবার আগে খাবো। মা সবে খেয়ে
উঠলেন তাই দেখে বললাম তুমি এখন একটু
বিশ্রাম করো আমি আসছি। মা- সাবধানে
যাস বাবা আর বেশি দেরি করিসনা যেন।
আমি জামা কাপড় পাল্টে ঘাড় নেড়ে
বেরিয়ে এলাম আর সোজা রুনুদের বাড়িতে।
সদর দরজার সামনে দাঁড়াতেই কাকিমা নিজে
এসে দরজা খুলে আমাকে ভিতরে নিয়ে
গেলেন আর যেতে যেতে প্যান্টের উপর
দিয়েই আমার বাড়া চটকাতে লাগলেন। আমি
একবার ওর মুখের দিকে তাকাতে বললেন - আজ
বাড়িতে শুধু আমি একা তাই আজ যেখানে
ইচ্ছে ল্যাংটো হয়ে ঘুরতে পারি কার তুমি
আমাকে এখানেই লাগাতে পারো বলেই ওনার
ম্যাক্সি খুলে ফেলে দিলেন নিচে কিছু না
থাকায় পুরো উলঙ্গ হয়ে আমার বাড়া ধরে
এগিয়ে চললেন। আমি ওনার দোদুল্যমান নিতম্ব
দেখতে লাগলাম। আমাকে ওনার ঘরে নিয়ে
বসিয়ে বললেন - কি গোপাল বাবু আগে আমার
গুদ খাবেন না খাবার ? বললাম আগে তোমার
গুদ খাবো বলে উঠে গিয়ে এক ধাক্কা দিয়ে
বিছানায় ফেলে দিলাম আর ঠ্যাং চিরে ধরে
ওনার গুদে মুখ ঢুকিয়ে দিলাম একটা সোঁদা
গন্ধে প্রথমে গা গুলিয়ে উঠলো তবে সামলে
নিয়ে আমার জিভটা সরু করে ওর গুদের
ফুটোতে ঢোকাতে বের করতে লাগলাম হাত
বাড়িয়ে বড় নারকেলের সমান মাই দুটো চটকে
চটকে লাল করে দিলাম। কাকিমা চেঁচিয়ে
বলতে লাগল ওরে কি ডাকাত ছেলেরে আমার
গুদ আর মাই শেষ করে দিলো। কিছুক্ষন
এভাবে চলার পর কাকিমা আমাকে ঠেলে
সরিয়ে আমার প্যান্ট খুলে দিলো পরনের
জামা আমি নিজেই খুলে দিলাম আমাকে
এবার শুইয়ে দিয়ে আমার বাড়া নিয়ে খেলতে
লাগলো বাড়াতো শক্ত হয়ে ল্যাম্প পোস্টার
মতো দাঁড়িয়ে আছে। বাড়া মুখে নিয়ে একটু
চুষে আমার উপরে ছোড়ে পড়লেন বাড়া ধরে
নিজের গুদের ফুটোতে ঠেকিয়ে একটু একটু
করে বসতে লাগলেন শেষে পুরোটা ঢুকে যেতে
একটা বড় করে স্বাস নিয়ে বলল এর আগের দিন
তুই আমাকে চুদেছিস আজ আমি তোকে চুদবো
বলে বাড়ার উপর লাফাতে লাগল টানা প্রায়
দশ মিনিট আমার উপর লাফিয়ে আর না পেরে
আমার বুকে নুইয়ে পরে আমার কানের কাছে
মুখ এনে বলল আর পারলাম না রে এবার তুই
আমাকে চোদ যে ভাবে তোর ভালো লাগে।
আমি কুকুর আসনে ওকে থাকতে বলে পিছন
থেকে বাড়া ঠেলে দিলাম ওর গুদে আর কোমর
দোলাতে লাগলাম , আমার তলপেট গিয়ে
ওনার মাখনের মতো পাছায় ধাক্কা কাছে আর
তাতে যে কি সুখ হচ্ছে আমার সেটা বলে
বোঝাতে পারবোনা। গত কাল পমিকে ঠিক এই
ভাবে চুদেছি কিন্তু এরকম সুখানুভুতি হয়নি।
কিন্তু কাকিমার ঢলঢলে পাছায় সেই সুখ
পাচ্ছি। কোমর দোলাতে দোলাতে মাই দুটো
আবার দলাই মলাই করতে লেগেছি। কাকিমা
ওরে একই সুখরে এই ভাবে চুদলে যে এতো
আরাম লাগে জানতাম না রে দে দে খানকির
ছেলে আমার গুদ পোঁদ দুটোই মেরে দে।
কাকিমার মুখে পোঁদ মারার কথা শুনেই বললাম
ঠিক আছে এবার তোমার পোঁদ চুদবো আমি।
শুনে আঁতকে উঠে বললেন - ওরে না না আমার
পোঁদে তোর বাড়া দিসনা ঢুকবে না তার
থেকে আমার গুদটাই মেরে বীর্য ঢেলে পেতে
বাচ্ছা পুড়ে দে আর যদি প্যারিস তো কথা
দিলাম তোকে আমার পোঁদটাও চুদতে দেব।
কি আর করা আমি গুদ চুদেই ওর গুদে বীর্য
ঢেলে দিলাম। আমি জানিনা এতে ওনার
পেতে বাচ্ছা আসবে কিনা তবে সেটা ভবিষৎ
বলবে।
কাকিমা আর আমি একটু বিশ্রাম করে উঠে
পড়লাম আমি জামা-প্যান্ট পরে বললাম - আমি
তাহলে এখন আসি কাকিমা। কাকিমা
তাড়াতাড়ি বলে উঠলেন দাঁড়া তোর জন্যে
খাবার রেখেছি খেয়ে তবে যাবি। একটু
বাদেই কাকিমা এক বাতি ঘুগনি চার পিস্
পাউরুটি আর একটা প্লেটে ছটা রসগোল্লা
আমাকে দিয়ে বললেন সবটা খাবি না খেলে
তোকে ছাড়বোনা। আমার পেতে আগুন জ্বলছে
তাই দেরি না করে সবটা খাবার শেষ করলাম
শেষে এক গ্লাস জল খেয়ে বললাম - কাকিমা
এবার তো যেতে পারি ? কাকিমা - হ্যা তবে
শনিবার করে আমার গুদের কথা কিন্তু ভুললে
চলবে না।
আমি ওদের বাড়ি থেকে বেরিয়ে রাস্তায়
এলাম বেশ কিছুটা দূরে রুনু আর রেখা দাঁড়িয়ে
আছে। আমি ওদের দিকে হাটতে লাগলাম
ওরাও এগিয়ে যেতে লাগল। একটা বাড়ির
সামনে এসে আমাকে আসতে বলে রেখা
দরজার তালা খুলতে লাগল। আমি বাড়ির
কাছে এসে দেখলাম বেশ বড় বাড়ি রুনুদের
থেকেও আর একদম কোনাতে হঠাৎ করে বড়
রাস্তার কেউ দেখতে পাবেনা।
Like Reply
#16
আমিও এগিয়ে গেলাম রেখা ভিতরে ঢুকে
আমাদের ভিতরে যেতে বলল। ভিতরে ঢুকে
আমার মাথা ঘুরে গেলো বসার ঘরটা আমাদের
পুরো বাড়ির সমান বা তার থেকে বড়োও হতে
পারে। রেখা আমাকে অবাক হতে দেখে বলল
আমি জানি তোমরা খুব গরিব আমি জানিনা
ভালো মানুষদের ঈশ্বর এতো কষ্টের মধ্যে কেন
রাখেন তবে আমার নিজের যে টাকা আছে
সেটা আমি সারাজীবনে দুহাতে খরচ করলেও
ফুরোবে না। একটু থেমে বলল তোমাকে একটা
কথা বলি যদি তুমি অনুমতি দাও তবে আমি
যেটা বলব তাতে তুমি রাগ করতে পারবেনা।
শুনে বললাম - তুমি বলো আমি রাগ করবোনা
যদি কথাটা যদি পছন্দ হয় ঠিক আছে না হলে
সোজা পছন্দ হয়নি বলে দেব তাতে যেন
তোমার আবার খারাপ না লাগে সেই ভেবে
কথাটা বলবে। রেখা একটু চুপ করে থেকে বলল
না থাক এতে তোমার আত্মসম্মানে লাগতে
পারে আমি চাইনা কাউকে কষ্ট দিতে।
বললাম - বলা না বলা তোমার ব্যাপার। রেখা
আমাকে আর রুনুকে বলল তোরা বস আমি
স্কুলের পোশাক পাল্টে আসছি। ও ভিতরে
যেতে বলল - আমি জানি ও কি বলতে
চেয়েছিলো এর আগে আমাকেও বলেছে আজ
তোমাকে ও কিছু টাকা দিতে চায় যাতে
তোমার লেখাপড়া চালিয়ে যেতে অসুবিধা
না হয়। শুনে বললাম - আমি সেটা বুঝতেই
পেরেছিলাম তাই তো আমি যদি না বলি
তাতে ও দুঃখ পাবে আর আমি ওকে নাই
বলতাম শোনো আমায় কারো দয়ার দেন নিতে
রাজি নোই ঈশ্বর আমাকে যে ভাবে
রেখেছেন তাতেই আমি খুশি আমার কারো
উপর কোনো ঈর্ষা নেই যাদের টাকা আছে
তাদের আছে তাতে আমার কি বলো। আমি
জানি ঈশ্বর আমাকেও দিন দেবেন কাউকে
তিনি ফেলে দেননা আর আমি সেই
অপেক্ষাতেই আছি। রুনু আমার কথা শুনে
ইমোশনাল হয়ে কেঁদে ফেলল বলল তুমি এতো
ভালো কেন গো বলেই এগিয়ে এসে আমার
বুকে মাথা রেখে জড়িয়ে ধরল। আমি ওর
মাথায় হাত বোলাতে লাগলাম ওর পুরো শরীর
আমার শরীরের সাথে চেপে আছে কিন্তু এতে
আমার কোনো যৌন উত্তেজনা নেই আমার
বুকে ভরসা করে মাথা রেখেছে ও যেটা সবার
ভিতরে থাকেনা রুনুকে বললাম - তুমিও খুব
ভালো মেয়ে গো আমার তোমাকে খুব ভালো
লাগে। রুনু এবার মুখ তুলে জিজ্ঞেস করলো
আমাকে তুমি বিয়ে করবে বলো ? আমি ওর
মুখের দিকে তাকিয়ে বললাম দেখো এখন এসব
কথা বলার সময় নয় তোমার এখন পড়াশোনার
বয়েস আর বিয়ে কোনো মামুলি ব্যাপার নয়
এখন তোমার আমাকে ভালো লাগছে দু-তিন
বছর বাদে সেটা নাও লাগতে পারে। এখন
তোমার ১০ ক্লাস এরপর ১১, ১২ আর তারপর
ডিগ্ৰী ৩ বছর তারপর বিয়ের চিন্তা যেন আর
আমার ও এখনো কম করে চার বছর লাগবে আর
তারপর তোমার যদি তখন ভালো লাগে
আমাকে বোলো আমি তোমাকে ফিরিয়ে
দেবোনা।
রেখা কখন পোশাক পাল্টে এসেছে সেটা
আমরা কেউই খেয়াল করিনি - একদম ঠিক কথা
বলেছো গোপালদা - ওর কথা শুনে ওর দিকে
তাকালাম ও একটা হাঁটু পর্যন্ত ঝুলে জামা
পড়েছে সেটা ঠিক জামা নয় আর এর কি নাম
তাও জানিনাদেখে মনে হচ্ছে বেশ দামি
কাঁধের উপরে দুটো পাতলা সুতো দেওয়া
তাতে করে ওর শরীরের অনেকটাই বেরিয়ে
আছে তবে এই জামা এতটাই পাতলা যে ওর
ভিতর দিয়ে দেখা যাচ্ছে ওর সাদা ব্রা আর
প্যান্টি। আমাকে এভাবে তাকাতে দেখে
বলল - কি এতো দেখছো আমাকে আমিতো রুনুর
মতো সুন্দরী নোই আর আমি বেশ কালো তবে
মেয়েদের যা যা থাকলে ছেলেদের চোখে
পড়া যায় সে গুলো ঠিক ঠাক আছে আমার মনে
হয় জানিনা তোমার কি মনে হচ্ছে। বললাম
তোমার শরীরের যে আকর্ষণ তা অনেক
মেয়েরই থাকে না আর যে তোমাকে এই
পোশাকে দেখবে তাতে করে তার প্যান্টের
ভিতরে থাকা ডান্ডাটা শক্ত হতে বাধ্য। রুনু
আমাকে অনেক আগেই ছেড়ে পাশে
দাঁড়িয়েছে একটু মজা করে বলল ও তাই এআমিই
ব্যাড পড়ে গেলাম।
রেখা বলল - তোকে বাদ দেবার কোনো প্রশ্নই
আসছেনা আর গোপালদা যদি তোকে বাদ
দিতে চায় তাহলে আমিও নিজে থেকে বাদ
হয়ে যাবো তবে ও এমন ছেলেই নয় আমি
জানি তোকে খুব ভালোবাসে আর তাইতো
তোকে ওই কথা গুলো বলতে পারলো আর যা যা
বলল সেগুলো খুবই বাস্তব সম্মত, এখনকার কেউই
এসব নিয়ে মাথা ঘামায় না বা বলা ভালো
ভাবে না তাই এখন এসব কথা বাদ দিয়ে চল
আমরা একটু মজা করি আনন্দ করি। আমি
বললাম কি মজা করতে চাও সেটাতো
বললেনা। রেখা - তুমি খুব শয়তান আমার মুখ
দিয়ে বলতে চাইছো তো কথা গুলো বেশ
শোনো বলছি এখন আমার চোদাচুদি করে আনন্দ
করবো হয়েছে তো অনেক সিরিয়াস কথা
হয়েছে আর নয়। রেখা এগিয়ে এসে ওর কেটে
হাত দিয়ে আমার হাত ধরে ওর মাইয়ের উপর
রেখে বলল নাও আমার এগুলোকে একটু আদর
করো নাকি আমারটা পছন্দ নয়। বললাম পছন্দ
নয় মানে আমিতো এখুনি তোমাকে ল্যাংটো
করে তোমার মাই গুদ পোঁদ দেখতে চাইছি।
রেখা - ঠিক আছে আমি রাজি তবে যার
দেখতে ইচ্ছে করছে তাকেই এগিলো খুলে
আমাকে ল্যাংটো করতে হবে। রুনু বলল - ঠিক
কথা আমাদের দুজনকে সব কিছু খুলে দিয়ে
তোমাকেই ল্যাংটো করতে হবে আর তারপর
আমার দুজন মিলে তোমাকে ল্যাংটো করব।
বললাম ভালো কথা এগিয়ে গিয়ে কাঁধের
থেকে সুতো দুটো সরিয়ে দিলাম পোশাকটা
ঢোলা হওয়ায় খুলে ওর গোড়ালির কাছে পরল।
আমি অবাক হয়ে তাকিয়ে রইলাম ওর দুটো
মাইয়ের দিকে পাতলা ব্রেসিয়ারে বাঁধা
মাঝারি সাইজের দুটো মাই যেন বাঁধ মানছে
না মনে হয় এখুনি ব্রা ছিঁড়ে বেরিয়ে আসবে
কোমরটা অনেকটা সরু ওকে একবার ঘুরিয়ে
নিয়ে ওর পাছাটা দেখতে লাগলাম ভারী
সুন্দর পাছাখানা হাত রাখলাম ওর প্যান্টির
উপর দিয়ে যেন তুলোর বস্তা একটা বেশ করে
টিপে দিলাম। রেখা উঃ করে উঠলো বলল
আমার মাই ছেড়ে দেখ পাছা টিপছে। আবার
ওকে সামনে ঘোরালাম প্যান্টিটা বেশ
পাতলা গুদের উপরের বলে ঘেরা জায়গাটা
বেশ ভালোই বোঝা যাচ্ছে। সামনে থেকে
ওর পিঠের কাছে হাত নিয়ে ওর ব্রার হুকটা
খুলে ব্রাটা বের করে নিলাম আর লাফিয়ে
বেরিয়ে এলো দুটো মাই। দেখে মনে হলো
দুটো রসালো আম ঝুলছে ওর বুক থেকে। হাতে
করে দুটো মাই ধরে টিপতে শুরু করলাম কিছুটা
পরে মুখ নামিয়ে একটা মাই খেতে লাগলাম
আর একটা টিপতে লাগলাম। আমার দেন হাত
নিয়ে ওর প্যান্টির উপর থেকে গুদের চেরাতে
ঘষতে লাগলাম এর ফলে রেখার কাম জগতে শুরু
করেছে আমার মাথা বেশ জোরে ওর মাইয়ের
উপর চেপে ধরে বলতে লাগল মাই দুটো তুমি
খেয়ে ফেল আমার গুদ সুর সুর করছে এবার
তোমার বাড়া গুদে দাও আর চোদো আমাকে
আমি আর পারছিনা। কিন্তু আমি ওকে ছেড়ে
দিয়ে রুনুর দিকে তাকালাম দেখলাম ওর
স্কার্টের ভিতরে হাত নিয়ে গুদে আঙ্গুল
চালাচ্ছে। আমি এগিয়ে গিয়ে ওকে ওর
পোশাক খুলে ল্যাংটো করে দিলাম আর
আমার একটা আঙ্গুল ওর গুদের ফুটোতে ঢুকিয়ে
আগুপিছু করে নাড়তে লাগলাম রুনু ছটফট করতে
লাগল বলল আমাকে শুইয়ে দাও মেঝেতে
বলতে বলতেই নিজেই শুয়ে পড়ল মাঝের
কার্পেটের উপর। কার্পেটটা আমাদের ঘরের
বিছানার থেকেও নরম রুনু শুয়ে পড়তেই আমি
রেখার কাছে গিয়ে বললাম তুমিও শুয়ে পারো
রুনুর পাশে এক সাথে তোমাদের দুজনকে চুদব।
রেখা কোনো কথা না বলে রুনুর পাশে গিয়ে
শুয়ে পড়ল আমি এগিয়ে গিয়ে ওর প্যান্টি
খুলে ল্যাংটো করে দিলাম। উঠে দাঁড়িয়ে
ওদের দেখতে লাগলাম তাই দেখে রেখা বলল
দেখ কি রকম খচ্ছর ছেলে আমাদের ল্যাংটো
করে দাঁড়িয়ে দাঁড়িয়ে দেখছে, কোথায় চুদবে
তা না। বললাম চুদবো তো বটেই তবে আমার
একটা শর্ত আছে। রেখা বলল তোমার সব শর্ত
আমি মানতে রাজি বলো তুমি। বললাম দেখো
আমার একটাই বন্ধু আর আমি যা করি ওকেও
তার ভাগ দি তাই আমি তোমাকে চুদবো যদি
তুমি আমার বন্ধু নীলুকে দিয়ে চোদাতে রাজি
থাকো। রেখা জিজ্ঞেস করলো রুণুকেও কি
চুদেছে নাকি শুধু আমাকেই চুদবে . বললাম
দেখো রুনুর ব্যাপারে ওকে কিছুই জানাই নি
কেননা এর ভিতরে একটা কারণ আছে যেটা ওর
ফ্যামিলির মান সম্মানের ব্যাপার তাই
বলিনি। আমি আর নীলু দুজনে এক সাথে ওদের
দু বোনকে চুদেছি যদিও আমিই আগে চুদি ও
পরে ভাগ পেয়েছে। আর একটা কথা রুনুর
ব্যাপারে ওকে তুমি কিছুই বলবেনা কেননা ও
আমাকে ভুল বুঝবে। রেখা কিছুটা ভেবে বলল
তুমি ওদের বোনকে চুদেছ তবে রুনুর কথা কেন
বলবেনা বা ওকে কেন চুদতে দেবেনা।
বললাম - দেখো রেখা রুনুকে চোদা খুব মুশকিল
হবে নীলুর পক্ষে ও ভীষণ ভীতু আমি যেভাবে
রুনুকে চুদেছি আর সময় সুযোগ পেলে চুদবো
সে ভাবে নীলুর পক্ষে সব দিক বাঁচিয়ে এ
কাজ করা সম্ভব নয়। যদিও তোমাদের
বাড়িতে রুনুকে চুদতে পারে কিন্তু সে তো সব
সময় সম্ভব হবেনা ওদের বাড়ির লোকেদের
আমি চিনি আর ওরাও আমাকে চেনেন নীলুকে
নয়। নীলুর পক্ষে রিস্ক হয়ে যাবে। রেখার
দিকে তাকিয়ে জিজ্ঞেস করল চুপ করে আছো
কেন যদি নীলুকে চুদতে রাজি থাকো তো আজ
আমি তোমার গুদে আমার বাড়া ঢোকাবো নয়
তো নয়। রেখা বলল - তুমি জেক বলবে আমি
তার সামনেই আমার গুদ ফাঁক করে শুয়ে পরবো
আমি জানি যে এমন কোনো ছেলেকে আমার
কাছে পাঠাবে না যে আমার ক্ষতি করতে
পারে। ধ্যনবাদ তবে দেখো ওকেও তোমার খুবই
পছন্দ হবে যদিও ও চোদার ব্যাপারে এখনো
একটু কাঁচা সেটা তোমাকে সামলাতে হবে।
রেখা দেখো কথায় কথায় অনেক দেরি হয়ে
যাচ্ছে আর তোমার বন্ধুকে কালকে আমাদের
বাড়ি পাঠিয়ে দিও শুধু ৪-৬টার মধ্যে সেটা
যেন ওকে বোলে দিও। আমার প্যান্ট খোলার
সাথে সাথে রেখা চিৎকার করে উঠলো কি
কিউট তোমার বাড়াটা দাও না একবার একটু
আদর করি। আমি ওর কাছে যেতেই হাত
বাড়িয়ে বাড়া ধরে নাকে মুখে ঘষতে
লাগলো। শেষে আমি ওর থেকে বাড়া
ছাড়িয়ে নিয়ে ওর গুদের ফুটোতে সেট করে
চাপ দেবার আগে জিজ্ঞেস করলাম গুদে এর
আগে কিছু ঢুকিয়েছো নাকি একেবারে
আনকোরা। রেখা একটু লজ্জা পেয়ে বলল
তোমাকে সে চিন্তা করতে হবেনা বাড়া না
ঢুকলেও সরু বেগুন অনেকবার ঢুকিয়েছি তাই
তোমার বাড়া ঢুকতে অসুবিধা হবেনা। আমি
এবার একটা চাপ দিলাম মুন্ডি সহ কিছুটা ঢুকে
গেল ওর মুখের দিকে তাকিয়ে দেখে নিলাম
বুঝলাম সে রকম কিছু হয়নি তাই এবার একটা
ধাক্কা দিয়ে পুরো বাড়া গুদের অন্দরে
ঢুকিয়ে দিলাম। সবটা ঢুকতেই রেখা আমার
কোমর ধরে বলল একটু দাড়াও আমি তোমার
বাড়া আমার গুদে দিয়ে অনুভব করতে চাই আমি
থেমে গেলাম একটু বাদে বলল বাড়ার কাছে
অন্য কিছুর কোনো তুলনাই চলেনা - নাও এবার
তুমি চোদ আমাকে সাথে আমার দুটো মাই খুব
জোরে জোরে টেপ, আমি আগে জানতাম না
ছেলেরা মাই টিপলে কেমন লাগে আর সেটা
যদি খুব জোরে হয় মায়ের সাথে সিনেমা
দেখতে গিয়ে একটা ছেলে আমার পাশে বসে
আমার মাই প্রথমে আস্তে আস্তে টিপছিল
পরে বেশ জোরে জোরে টিপতেই আমার খুব
ভালোলাগছিলো তাই মাকে কিছু না বলে
ওকে মাই টিপতে দিয়েছি আর তাতেই আমার
গুদ রেসে ভেসে গেছিলো বাড়ি এসে
বাথরুমে ঢুকে আঙ্গুল ঢুকিয়ে রস খালাস করে
শান্তি। তাই আমি জানি আমার মাই যত
জোরে টিপবে আমার চোদাদে তত বেশী সুখ
হবে। তাই ওর কথা মতো ওর দুটো মাই
একেবারে কাদা ছানার মতো করে টিপতে আর
চটকাতে লাগলাম আর কোমর দুলিয়ে ওকে
চুদে যেতে লাগলাম একটু বাদেই ওর দু পা
দিয়ে আমার কোমর জড়িয়ে ধরে বলল আমার
বেরোবে তুমি চুদে যায় থেমোনা একদম।
থামা তো দূরের কথা আমি কোমর দোলানোর
গতি বাড়িয়ে দিলাম আর তাতে রেখা আঃ
আঃ করে রস ছেড়ে দিলো আর আমার কোমর
দোলানোর সাথে পচর পচর করে একটা
আওয়াজ হতে লাগল। এ ভাবে পরপর ওর রস
বেরোতে লাগল আর গুদের ভিতরটা খুব ঢিলে
হয়ে গেল আমি বাড়া বের করে রুনুর গুদে
ঢুকিয়ে দিলাম আর ওকে চুদতে লাগলাম বেশ
খানিক্ষন চোদার পর রেখা বলল তুমি কিন্তু ওর
গুদে বীর্য ফেলনা আর তোমার বীর্য নষ্ট
করবে না আমার মুখে ঢালবে আমি খেয়ে
টেস্ট করে দেখবো কেমন খেতে। স্কুলের এক
বান্ধবীর কাছে শুনেছি খেতে নাকি বেশ
ভালো লাগে। আমার বীর্যপাতের সময় ঘনিয়ে
এলো বেশ কয়েক বার কোমর দুলিয়ে বাড়া
করে নিলাম আর সাথে সাথে রেখা আমার
বাড়া ধরে ওর মুখে ঢুকিয়ে চোঁ চোঁ করে চুষতে
লাগল আর আমার বীর্য খুব জোরে ছিটকে
বেরিয়ে ওর মুখের ভিতর পড়তে লাগল। ওর
একটা বমির ভাব আসতেই আমি বাড়া টেনে
বের করতে চাইলাম কিন্তু ও কিছুতেই বের
করতে দেবেনা তাই নিজেকে ওর হাতেই
ছেড়ে দিলাম। আমার বীর্য বেরোনো শেষ
হতে নিজেই বাড়া মুখ থেকে বের করে দিলো।
শেষ বারের মতো ঢোক গিলে শেষ বীর্য টুকু
গিলে নিয়ে বলল খুব ভালো খেতে গো শুধু
একটু আঁশটে গন্ধ। আমি এবার ওর হাত থেকে
ছাড়া পেয়ে রুনুর মাইয়ের উপর মাথা দিয়ে
শুয়ে পড়লাম আর আমার চোখ বুঁজে এলো।
Like Reply
#17
আমি সত্যি সত্যি ঘুমিয়ে পড়েছিলাম রুনু
আমাকে নাড়া দিয়ে ডাকলো - কি গো
এখানেই থাকবে নাকি ? আমি চোখ কোচলে
তাকালাম রুনুর দিকে বললাম এমা চুদতে এসে
চুদে ঘুমিয়ে পড়েছিলাম। উঠে পরে জামা
কাপড় পরে নিলাম রুনুও নিজের স্কুল ড্রেস
পরে নিলো বলল চলো এবার ৬টা বেজে
গেছে . রেখা এগিয়ে এসে বাপিকে জড়িয়ে
ধরে বলল জীবনের প্রথম চোদন খেলাম আর
তাও আমার মনের মানুষের কাছে আমি জানি
তুমি আমাকে বিয়ে করতে পারবেনা তবে
আমার একটা অনুরোধ মাঝে মাঝে এসে
আমাকে একটু সুখ দিয়ে যেও আর পারলে
ভবিষ্যতে রুনুকে বিয়ে করো ও খুব ভালো
মেয়ে আর তোমাকে খুব ভালোবাসে। ওকে
বললাম জানিনা রুনুকে বিয়ে করতে পারবো
কিনা ঈশ্বর যদি চান তো হবে আর তোমাকে
চুদতে আমার খুব ভালো লেগেছে তবে শনিবার
ছাড়া সম্ভব হবেনা আর আজ যেমন এসেছি
চেষ্টা করবো সামনের শনিবার আসার আর
আসলে রুনু তোমাকে জানিয়ে দেবে। আমরা
বেরিয়ে রাস্তার দু ধারে দিয়ে দুজন বাড়ি
ফিরলাম। বাড়িতে ঢুকে বই খাতা নিয়ে নীলুর
বাড়ি গেলাম বাড়ির ভিতরে ঢুকতেই পমি
দৌড়ে এসে বলল - যেন দিদি বাড়ি ছেড়ে
চলে গেছে কোথায় গেছে কাউকে বলে
যায়নি। আমার দিকে তাকিয়ে জিজ্ঞেস
করল তুমি কিছু জানো ? আমিও বেশ অবাক হয়ে
ওকে বললাম নারে প্রতিমাদি আমাকে তো
কিছুই বলেনি যে বাড়ি ছেড়ে যাবে বা
কোথায় যাবে। কথা বলতে বলতে এগোতে
লাগলাম শুনতে পেলাম মাস্টার মশাইয়ের গলা
হারামজাদি আমার মুখে চুন-কালি লেপে
দিয়ে গেল প্রেম কোরবিতো করনা আর ছেলে
পেলিনা শেষে মুসলিম ছেলের সাথেই প্রেম
করতে হলো আর তার সাথে পালিয়ে বিয়ে
করলি। আমি শুনে অবাক হলাম মাস্টার
মশাইয়ের দিকে তাকালাম ওনার হাতে একটা
বড় কাগজ তাতে কি সব যেন লেখা। কাগজটা
ছুড়ে ফেলে দিয়ে উনি ঘরে ঢুকে গেলেন
মাসিমাকে সান্তনা দিতে। আমি কাগজটা
কুড়িয়ে নিলাম আর সোজা নীলুর ঘরে ঢুকলাম
সেখানে গিয়ে দিয়ে চোখের সামনে
কাগজটা আন্তে দেখলাম এটা একটা চিঠি
পুরোটা পড়ে বুঝলাম যে প্রতিমাদি
অন্তঃসত্ত্বা তাই পালিয়ে গেছে আর
মসজিদে বিয়ে করেছে দুজন। প্রতিমাদির
স্বামীর নাম শামীম নামটা দেখে মনে হলো
আমি চিনি ওকে আমাদের স্কুলের ছাত্র ছিল
গত বছর ওকে দেখেছি আমাদের স্কুলের
অনুয়াল ফাংশনে ভালো গান গায় আর শুনেছি
যে ও ডিস্ট্রিক -এ প্রথম হয়ে ছিল আর স্টেটে
১২তম স্থান পেয়েছিলো। আমার সাথে
কয়েকবার কথাও হয়েছে আমারতো ভীষণ
ভালো লেগেছিলো ওর সাথে কথা বলে
আমারদের গ্রামের থেকে দুটো গ্রাম পরেই
শুনেছি থাকে নিজেদের বাড়ি আছে অবস্থায়
বেশ সচ্ছল। যাকগে একথা এখন কাউকে বলা
যাবেনা পারলে কাল রবিবার একবার খোঁজ
নেবো। সেদিন আর আমাদের পড়া হলোনা
পমির সাথে চোদাচুদিও না শুধু আসার আগে ওর
মাই দুটো টিপে দিয়ে একটা চুমু খেয়ে বললাম
- তুই যেন আবার প্রতিমাদির মতো পালিয়ে
যাসনা। পমি হেসে বলল - পালাতে পারি যদি
তুমি রাজি হও। শুনে ওর পাছায় একটা থাপ্পড়
মেরে বললাম যে টুকু পাচ্ছিস তাতেই সন্তুষ্ট
থাকে বেশি লোভ বিপদ ডেকে আনে বুঝলি।
আমি বাড়ির বাইরের দরজার কাছে আসতেই
পমি আমার জামা টেনে ধরে বলল - তুমি
আমার উপর রাগ করলে ? আমি একটা ধমক
দিয়ে বললাম তোর ওপর রাগ করতে যাবো কেন
আমিও তোকে নিয়ে পালাবোনা আর তোরও
পালানো হবেনা আমাদের দুজনকে দিয়ে
চুদিয়ে যা যতদিন না মাস্টার মশাই তোর
বিয়ে দেন। বাড়ি ঢুকতেই মা জিজ্ঞেস
করলেন - কি রে বাবা চলে এলি আজ পড়া
হয়েগেল এতো তাড়াতাড়ি ? আমি মেক সব
কথা খুলে বললাম আর এটাও বলে দিলাম
দেখো তোমার বা আমার মুখ থেকে অন্য কেউ
জানতে না পারে। মা শুনে বললেন - দেখ এসব
কথা কখনো চাপা থাকেনা তবে তোকে আমি
কথা দিলাম আমি একথা কাউকে বলবোনা।
রাতের খাওয়া সেরে শুয়ে পড়লাম কিন্তু ঘুম
কিছুতেই আসছেনা না না রকম কথা মাথার
ভিতর ঘুরতে লাগল - প্রতিমাদি ইটা ঠিক
করলো না ভুল করলো শামীমদা ঠিক মতো
ওকে রাখবে কিনা ওর সুখী হবে কিনা,
মাস্টার মশাই কি করবেন এই সব নানা কথা।
অনেক কিছু চিন্তার শেষে ঠিক করলাম কাল
সকালে একবার শামীমদার গ্রামে যাবে।
ভোরের দিকে ঘুম এসেছিলো খুব সকালে আর
উঠতে পারলাম না। মা আমাকে ডেকে
দিলেন বললেন নীলু এসেছে তোকে ডাকছে।
আমি উঠে মুখে চোখে জল দিয়ে নীলুর আসার
কারণ জানতে চাইলাম। নীলু- মা একবার
তোকে ডেকেছে আর এখুনি যেতে হবে
তোকে। আমি মাকে বলে বেরিয়ে পড়লাম
ওদের বাড়ি ঢুকে দেখি মাস্টার মশাই গুম হয়ে
বসে আছেন নীলু আমাকে ওর মায়ের কাছে
নিয়ে গেল। আমাকে দেখে মাসিমা কাঁদতে
কাঁদতে বললেন বা বা গোপাল একবার খুঁজে
দেখনা খুকির কোনো খোঁজ পাশ কিনা। আমি
মাসিমাকে সান্তনা দিয়ে বললাম আপনি
কোনো চিন্তা করবেন না আমার সাধ্য মতো
চেষ্টা করবো। মাসিমা আবার বললেন -
চেষ্টা কর যদি ওকে খুঁজে পাস্ বলিস আমার
কথা আমি কি ওর এতটাই পর যে আমাকেও
কিছু না বলে চলে গেল আর দেখ আমি ধর্মের
গোলাম নোই আমার কথা ছেলেটা আর ওর
পরিবারের সকলে যদি ভালো হয় তো আমার
আর কোনো দুশ্চিন্তা থাকবেনা তোদের
মাস্টর মশাই মেনে নেবেন না কোনোদিন
পারলে আমাকে এই খবর এনে দে বাবা বলে
আমার হাত ধরে কাঁদতে লাগলেন। আমি
সান্তনা দিয়ে বললাম - মাসিমা আমি কথা
দিচ্ছি যে ভাবেই হোক প্রতিমাদির খবর এনে
দেব আপনাকে। মাসিমার কাছ থেকে
বেরিয়ে আসতেই মাস্টার মশাই বললেন -
কিরে গোপাল তোদের দিদির খোঁজ নিতে
বললেন তাই না রে। আমি কিছু না বলে মাথা
নিচু করে রইলাম দেখে উনি বললেন - দেখ যদি
খোঁজ পাস্ তো ওই মানুষটা একটু শান্তি
পাবেন আমার কথা বাদ দে আমি পুরুষ মানুষ
আমি সব আমলে নেবো কিন্তু ওতো মা তাই ওর
জ্বালাটাই সব থেকে বেশি, সাবধানে যাস
আর বাড়িতে মা-বাবাকে বলে বেরোস না
হলে ওনারা চিন্তা করবেন। আমি বেরিয়ে
এলাম নীলু আমার পিছনে আমাকে জিজ্ঞেস
করল - তুই তো মাকে কথা দিয়ে এলি সব খবর
নিয়ে আসবি কিন্তু তুই কি জানিস দিদি
কোথায় ? বললাম - ঠিক জানিনা তবে আন্দাজ
করতে পারছি আর তার উপর ভরসা করেই
মাসিমাকে কথা দিয়ে এসেছি। আমার বাড়ি
এসে গেল বাড়িতে ঢুকলাম - মা উদ্বিগ্ন হয়ে
দাওয়ায় বসে ছিলেন আজ দোকান খোলেন
নি। আমাদের দুজন কে দেখে জিজ্ঞেস
করলেন - কি রে ওনারা এখন কেমন আছেন ?
বললাম মাকে সব কথা শুনে মা বললেন এক
কাজ কর দুজনকে আমি মুড়ি আর গুড় দিচ্ছে
খেয়ে তবে বেরোবি আর আমি একবার
নীলুদের বাড়িতে যাই তোর বাবা এখুনি এসে
যাবেন ওনাকে খেতে দিয়ে আমি যাবো।
এবার একটা চিন্তা এলো যাবো তো ঠিক
কিন্তু বেশ কয়েক মেইল রাস্তা হেটে যেতে
বেলা গড়িয়ে যাবে দুটো সাইকেল পেলে
ভালো হতো। নীলু বলল সাইকেল হলে খুব
ভালো হতো রে হেঁটে হেঁটে কত দূরে যাবো
বল। আমি ওকে জিজ্ঞেস করলাম কার কাছে
গেলে সাইকেল পাওয়া যাবে জানিস ? নীলু
আমার জানা নেই রে। আমরা কথা বলতে বলতে
বাড়ি থেকে বেরিয়ে এসেছি হঠাৎ আমার
কাঁধের উপর একটা হাতের ছোঁয়া পেয়ে ঘর
ঘোরাতেই দেখি রুনু আর রেখা দাঁড়িয়ে আছে।
রেখা আমাকে জিজ্ঞেস করল - কোনো
সমস্যা হয়েছে তোমাদের বেশ চিন্তিত
লাগছে ? বললাম - সেরকম বড় কোনো সমস্যা
না দুটো সাইকেল চাই আমাদের তাই ভাবছি
কোথায় বা কার কাছে থেকে পাবো। রেখা
বলল - অরে আমাদের বাড়িতে ছাড়তে
সাইকেল আছে কেউ চালায় না এমনি এমনি
পরে আছে তোমাদের লাগলে বলো আমি এনে
দিচ্ছি। বললাম আমাদের লাগবে আর এখুনি
আনতে হবে দুটো সাইকেল। রেখা - এটা
কোনো সমস্যা হলো আমি দুমিনিটে এনে
দিচ্ছি বলে রুনুকে নিয়ে আবার উল্টো দিকে
হাঁটা দিলো। নীলু আমাকে জিজ্ঞেস করলো -
হ্যারে গোপাল এই মেয়ে দুটোকে কি করে
চিনলি তুই ? হেসে বললাম অরে আমাদের
দোকানের খদ্দের তাই আমাকে চেনে। নীলু ও
বলে চুপ করে গেল। সত্যি সত্যি পাঁচ মিনিটের
ভিতরেই রুনু আর রেখা দুজনে দুটো সাইকেল
নিয়ে হাজির আমাকে দিয়ে বলল রেখা
কোনো তারা নেই তোমার হবে খুশি দিও আর
না দিলেও কোনো ক্ষতি নেই। আমরা
সাইকেল দুটো দেখে বুঝলাম যে একবারে নতুন
আর বেশ দামী কোম্পানির সাইকেল। ওদের
ধন্যবাদ দিয়ে আমরা দুজনে সাইকেল করে
বেরিয়ে পড়লাম। শামীমদার গ্রামে ঢুকে
একটা চায়ের দোকান দেখে দাঁড়ালাম একটু
জল চাইলাম জলের জগ এগিয়ে দিতে জল
খেলাম দুজনে। দোকানদার আমাদের দেখে
জিজ্ঞেস করল - তোমরা কথা থেকে আসছি
ভাই এর আগেতো তোমাদের দেখিনি এই
গাঁয়ে ? বললাম - ঠিক ধরেছেন আমরা থাকি
পাটশিমুলিয়া (আমাদের গ্রামের নাম ) শুনে
দোকানি বলল - সেতো বেশ দুর গো ভাই তা
কি দরকারে এসেছো এখানে। একটু চুপ করে
থেকে বললাম অরে শামীমদার বাড়ি যাবো
কিন্তু অনেক আগে এসেছিলাম ঠিক বুঝতে
পারছিনা
শুনে একটু হেসে দোকানি বলল - কি নিমন্ত্রণ
আছে বুঝি ? বললাম - হ্যা দাদা যদি একটু
বাড়িটা দেখিয়ে দেন তো খুব উপকার হয়।
দোকানি একটা আমাদের বয়সি ছেলেকে বলল
- যা তো শামীমদের বাড়ীটা দেখিয়ে দিয়ে
আয়। আমরা ছেলেটির সাথে গেলাম একটা
বাড়ির সামনে এসে বলল এটাই শামীমদার
বাড়ি বলে ও চলে গেল। আমি তাকিয়ে আছি
বাড়িটার দিকে পেল্লায় বাড়ি অনেক দিনের
হবে নতুন রঙ করা হয়েছে , সামনে এক বিশাল
লোহার দরজা তার ফাঁক দিয়ে দেখছি ভিতরে
অনেক লোক। আমাদের ওই ভাবে দাঁড়িয়ে
থাকতে দেখে এক ভদ্রলোক এগিয়ে এসে
জিজ্ঞেস করলেন তোমার কাউকে খুঁজছো না
কি? আমি বললাম হ্যা শামীমদার সাথে
আমাদের একটু দরকার ছিল যদি ওনাকে একটু
ডেকে দেন। শুনে উনি বললেন - আমি
শামীমের বাবা তোমরা কথা থেকে আসছো।
গ্রামের নাম শুনে বললেন আমার ছেলের শশুর
বাড়িও তো ওই গ্রামে। শুনে আমি বললাম -
জানি আমরা সম্পর্কে শামীমদার শালা হয়
মানে আমি গ্রাম তো তো শালা নীলু ওনার
নিজের শালা। উনি শুনেই আমাদের বললেন
অরে তোমরা আমার কুটুম এখানে নয় তোমাদের
জায়গা আমার বাড়ির ভিতরে চলো চলো,
আমার বৌমা মন খারাপ করে বসে আছে ওর
তরফে কেউ নেই তাই। একজন কে ডাকলেন সে
এসে আমাদের সাইকেল দুটো নিয়ে গেল আর
উনি আমাদের হাত ধরে বাড়ির অন্দরে নিয়ে
গেলেন আর সোজা যেখানে প্রতিমাদি
রয়েছে সেই ঘরে নিয়ে বললেন - দেখো বৌমা
আমি কাদের নিয়ে এসেছি। প্রতিমাদি
আমাদের দেখে দৌড়ে এসে জড়িয়ে ধরে
কাঁদতে লাগল। আমি কোনো মতে ওকে শান্ত
করে বললাম - তুমি কিন্তু বেশ দুঃখ দিয়েছো
তোমার বাবা-মাকে আর এটা আমি সমর্থন
করছিনা একবার মাসিমাকে বলতে পড়তে
তোমার অবস্থার কথা মাস্টার মশাই কিছুতেই
মানবেন না ঠিক কিন্তু তোমার তো তেমন নন
ওকে জানিয়ে এলে কষ্টটা একটু হলেও কম
হতো মাসিমার। প্রতিমাদি নিজের দুই কান
ধরে আমাদের দুজনকে বলল আমি বেশ বড়
অন্যায় করেছি বল এর জন্যে আমাকে কি
করতে হবে। বললাম আগামী কাল শামীমদাকে
নিয়ে তোমাদের বাড়ি যাবে আমি জানি
মাস্টার মশাই কিছুতেই মানবেন না তবে উনি
মুখে কিছুই বলবেন না তোমাকে, আর উনি
তোমার খোঁজ করতে বললেন আমাদের শুধু
মাসিমার মুখের দিকে তাকিয়ে। প্রতিমাদি
কিছু বলার আগেই বাড়ির লোক জন ঘরে এসে
ঢুকলো প্রতিমাদির শাশুড়ি বললেন দেখি
আমার বৌমার ভাইয়েরা এসেছে কোথায় ?
এক মহিলা বেশ মোটাসোটা নাদুসনুদুস
চেহারার এসে দাঁড়ালেন প্রতিমাদি আমাদের
সাথে আলাপ করিয়ে দেবার পরে উনি বললেন
- এই না হলে ভাই-বোনের টান জানো আমি
বৌমাকে বলেছিলাম দেখো তোমার ভাই
নিশ্চই ঠিক খুঁজে চলে আসবে। তোমরা বস
এখানে এখন তোমাদের কোথাও যাওয়া হবেনা
এখন একটু জল খাবার খাবে তারপর দুপুরে খেয়ে
তবে যাবে। আমি বললাম - মাসিমা আমাদের
এখুনি যেতে হবে আপনি তো সব জানেন
বাড়ির সবাই খুব চিন্তায় আছে আমরা গিয়ে
খবর দিলে হয়তো প্যারা একটু নিশ্চিন্ত হবেন।
শামীমদা ভিড়ের ভিতর থেকে এগিয়ে এসে
ওর মাকে বলল - মা ও যা বলছে সেটা মেনে
নাও ওদের একটু জলখাবারের ব্যবস্থা করো
ততক্ষনে আমি ওদের সাথে একটু কথা বলে নেই
ওদিকের অবস্থ্যা বুঝে এগোতে হবে। ওর মা
সবাইকে নিয়ে বেরিয়ে গেলেন। শামীমদা
আমাকে দেখে বলল - তোমাকে তো আমি
চিনি তুমি তো আমার স্কুলেই পড়ছো আর তুমি
পড়াশোনাতেও খুবই ভালো। তোমার
পড়াশোনার জন্ন্যে যদি কোনো বই বা
সাজেশন দরকার হয় তো আমাকে বলবে।
তারপর বলল - তোমাদের দিদিতো চিঠিতে
সবটাই লিখে এসেছে তোমরা সবটাই যেন
কেন এভাবে হুট্ করে চলে আস্তে হলো
প্রতিমাকে। আর আমিও এখানে বেশিদিন
থাকতে পারবোনা আগামী সপ্তাহেই আমার
IAS EXAM শুরু হচ্ছে তাই কলকাতায় গিয়ে
থাকতে হবে আমাকে তখন আর আমার বিয়ে
করা সম্ভব হতোনা তাই এটাই করতে হলো
আমাদের। এতে যতটা দোষী তোমার দিদি
ততটাই দোষী আমি আর সাস্তি পেতে গেলে
আমাদের দুজনকেই পেতে হবে তবে আমি ঠিক
করেছি কলকাতা যাবার আগে একবার
প্রতিমার বাড়ি গিয়ে বাবা-মায়ের কাছে
ক্ষমা চেয়ে নেবো। প্রতিমাদি এবার বলল
যেন গোপালও ঠিক সেই কথাই আমাকে বলল
কালকে সকালে আমরা দুজন যেন আমাদের
বাড়িতে যাই আমাদের মেনে না নিক ক্ষতি
নেই তবে ওনাদের জানানো দরকার আমি জলে
পরে নেই আর কোনো ভুল আমরা করিনি। শুধু
একটা জিনিসেই ওঁদের মন খচ খচ করবে যে
আমি মুসলিম ছেলেকে বিয়ে করলাম। শুনে
শামীমদা বলল - গোপাল ঠিক কথাই বলেছে
আমার দিকে তাকিয়ে জিজ্ঞেস করল - তুমি
কি ভাবে আমাকে সনাক্ত করলে। বললাম
দিদির লেখা চিঠি আমি সবটা মন দিয়ে
পড়েছি আর তোমার নাম লেখা ছিল তাই
স্কুলের পুরানো ছাত্রদের থেকে এর ঘটনার
আগেই তুমি কে কোথায় থাকো সব জেনে
নিয়েছিলাম আর আমরাও ইচ্ছে তোমার মতো
হবার জানিনা পারবো কিনা। তাই খুঁজতে
খুঁজতে ঠিক জায়গাতেই এসে পরলাম। শামীম
দা আমার কাঁধের উপর হাত রেখে বলল - তুমি
পারবে আর তোমাকে পড়তেই হবে আমি জানি
তোমরা খুব গরিব আর এও জানি যে তুমি তুমি
কারো থেকে আর্থিক সাহায্য নেবেন এসবই
আমাকে প্রতিমা বলেছে তবে আমার কাছে
সব বই আছে সব গুলো আমি তোমাকে দেব।
কথার মাঝে মাসিমা জলখাবার নিয়ে ঢুকলেন
আমার দেখে তো চোখ কপালে উঠে গেল
বললাম মাসিমা একি করেছেন আমরা এতো
খেতে পারবোনা একটু কমিয়ে দিন। মাসিমা
বেশ গলা চড়িয়ে বললেন সবটা খেতে হবে না
হলে ছাড়বোনা তোমাদের। শামীমদা
মাসিমাকে বলল - তুমি যাও আমি দেখছি। উনি
চলে যেতে শামীমদা বলল - তোমরা যতটা
পারো খাও তবে তোমাদের কথা দিতে হবে
আমি কলকাতা থেকে ফিরলে একদিন আমার
সাথে থাকবে। আমি রাজি হলাম যতটা
পারলাম নীলু আর আমি খেলাম লুচি আলুর দোম
সাথে নানা রকম মিষ্টি। খাবার পরে মনে
হলো এখন যদি একটু ঘুমোতে পারতাম কিন্তু
প্রতিমাদির মায়ের মুখটা ভেসে উঠলো তাই
উঠে পরে বললাম আমাদের এখন যেতে হবে আর
শোনো তোমরা কালকে আসছো তো আমি
কিন্তু খুব আশা নিয়ে যাচ্ছি আর সেই মতো
বাড়িতে বলব। প্রতিমাদি আর শামীমদা বলল
নিশ্চই যাবো আমাদের সমর্থন করার জন্ন্যে
তোমরা দুজন তো আছো তাই সাহস পেলাম
যাবার। প্রতিমাদির শশুর মশাই আর মাসিমা
ঢুকলেন ঘরে আমাদের দিকে তাকিয়ে বললেন
তোমরা আমাদের কুটুম কিন্তু তোমরা চলে
যাবে আর তার করণটা যথেষ্ট যৌক্তিক তাই
বাধা দিচ্ছি না তবে তোমারা বাড়ি ফিরে
যা দেখলে সেটাই বোলো যেন আমার কোনো
মেয়ে নেই আর চারটে ছেলে তোমাদের দিদি
আমার মেয়ে হয়ে থাকবে এ বাড়িতে আর
তোমাদের যখন ইচ্ছে এখানে চলে আসবে
কেমন। আমরা মাথা নেড়ে বেরিয়ে এলাম আর
আমাদের গ্রামে পৌঁছতে দু ঘন্টা লেগে গেল।
নীলুকে নিয়ে ওদের বাড়ি ঢুকতেই দেখি
মাষ্টার মশাই আর মাসিমা দুজনে অধীর
আগ্রহে অপেক্ষে করছেন আমাকে দেখে
মাস্টার মশাই জিজ্ঞেস করলেন কিরে ওর
খোঁজ পেলি ? বললাম হ্যা বলে মাসিমার
কাছে গিয়ে বসে স্ববিস্তারে সবটাই বললাম
আর ও জানালাম যে কালকে ওরা দুজনে এ
বাড়িতে আসবে। মাস্টার মশাই সব শুনে
মাসিমা কে বললেন নাও তোমার মেয়ে
জামাই আসছে ওদের খাতির যত্ন করার কাজে
লেগে যায় তবে আমাকে কোনো কাজের
কথা বলোনা আমি এসবের মধ্যে নেই।
মাসিমা বললেন - না থাকলে তো আর মাই
তোমাকে জোর করতে পারবোনা তোমার
ইচ্ছে হলে থাকবে না হলে থেকোনা।
Like Reply
#18
মাসিমা আমার মাথায় হাত বুলিয়ে বললেন -
তুই আমাকে নিশ্চিন্ত করলি রে বাবা তোর
মঙ্গল হোক তুই না থাকলে আমার নীলুর দ্বারা
এ কাজ সম্ভব হতোনা, যা বাবা এবার বাড়িতে
গিয়ে মায়ের সাথে দেখা কর তোর মা
আমাকে বারবার বলে দিয়েছে তুই এলিয়ে
যেন একবার বাড়িতে গিয়ে দেখা করে। আমি
বেরিয়ে পড়লাম আর বাড়িতে ঢুকে মাকে সব
বললাম শুনে মা বললেন খুব ভালো কাজ
করেছিস তুই তোর বাবা ঘরে আছেন যা ওনার
সাথে দেখা করে আয় উনিও খুব চিন্তা
করছিলেন, আমি ততক্ষনে তোর খাবার জোগাড়
করি। আমি সাথে সাথে বললাম না না মা
আমার এখন খিদে নেই প্রতিমাদির শাশুড়ি যা
খাইয়ে দিয়েছে যে এখনো পেট ভর্তি আছে
আমার।বাবার সাথে দেখা করতে দোকানে
গেলাম একটু আগেই বাবা দোকান খুলেছেন।
সব কথা বাবাকেও বললাম শুনে বাবা একটাই
কথা বললেন দেখো - যদি কারোর উপকার
করতে পারো করবে কিন্তু কখনো কারো ক্ষতি
করার চেষ্টা করবেন আর উপকার করে
বিনিময়ে কিছু আশা করো না - এই কথাটা
সারা জীবন মনে রেখে চলতে পারলে দেখবে
তোমার সব কাজ খুব সুন্দর ভাবে উৎরে যাবে।
আমিও কিছুক্ষন দোকানে বসে থাকলাম
কয়েকজন খদ্দের এলো একটু বাদেই তাদের
জিনিস পত্র ওজন করে দিলাম। বাবা আমাকে
বললেন তুমি এখন ঘরে গিয়ে একটু বিশ্রাম নাও
আমি দোকান সামলে নেবো। আমি বাবাকে
বললাম - বাবা কাল আমি আর নীলু স্কুলে
যাবোনা তুমি রাগ করোনা। বাবা একটু হেসে
বললেন - সেতো আমি জানি তবে তোমার
পড়ার কোনো ক্ষতি হবে না তো
বললাম - না না কাল বিশেষ কোনো ক্লাস
নেই পুরোনো পড়া গুলোই রিভিশন হবে পুজোর
পরেই তো টেস্ট পরীক্ষা আমি বাড়িতেই
নীলুর সাথে বসে সব রিভিশন করে নেব তুমি
কিছু চিন্তা কোরোনা। আমি দোকান থেকে
বেরিয়ে ঘরে এলাম মা বাবার জন্ন্যে চা করে
দোকানে দিতে যাচ্ছেন আমি মাকে বললাম
মা আমাকেও একটু চা দেবে অনেক দিন আমি
চা খাইনি আজ ইচ্ছে করছে খেতে। মা - ঠিক
আছে বাবাকে দিয়ে তোকেও দিচ্ছি আজ চা
একটু বেশিই করে ফেলেছি। বাবাকে চা দিয়ে
মা নিজের আর আমার চা নিয়ে এলেন আমরা
দাওয়ায় বসে চা খেতে লাগলাম। মা
জিজ্ঞেস করলেন হ্যারেঁ প্রতিমার শশুর
বাড়ি কি খুব বড়োলোক ? বললাম - হ্যা মা
বিশাল বাড়ি জমি জায়গাও প্রচুর বেশ ধোনি
ও প্রভাবশালী পরিবার আর মানুষ গুলোও খুব
ভালো গো মা প্রতিমাদির ভাগ্য খুব ভালো
শামীমদার মতো স্বামী আর শশুর বাড়ি
পেয়েছে। শুধু মুসলিম বলে সবাই একটু নাক
সিঁটকোবে তা যার যা মনে হয় করুক এসব তো
কদিনের মা সবাই একদিন ভুলে যাবে তবে
জানিনা মাস্টার মশাই ওদের কাছে টেনে
নিতে পারবেন কি না। মা শুনে বললেন -
হ্যারে দেখবি উনিও ঠিক মেনে নেবেন
একদিন যখন ওনার জামাই মস্ত বড় সরকারি
অফিসার হবে তখন দেখবি সবাইকে গর্বের
সাথে বলবেন। বললাম - তাই যেন হয় মা তুমি
তোমার ঠাকুরকে ডাক তাই যেন হয়।
সন্ধ্যের সময় নীলুদের বাড়ি গেলাম গিয়ে
দুজনে মন দিয়ে নিজেদের পড়া করতে লাগলাম
পমিও আজ আমাদের সাথেই পড়তে বসল,
পড়াশোনা ছাড়া আজ আর অন্য কিছু করতে
কারোর মন চাইলো না। রাত ৯টা নাগাদ বাড়ি
ফিরে খাওয়া সারলাম বিছানায় গিয়ে শুয়ে
শুয়ে আজকের কথা ভাবতে লাগলাম যেন মনে
হলো একটা সিনেমা দেখলাম।
আমার ভিতরে একটা চাপা উত্তেজনা কাজ
করছিলো তাই কিছুতেই ঘুমোতে পারছিলাম
না, চিন্তা করতে করতে ক্লান্ত হয়ে কখন যে
ঘুমিয়ে গেছে জানিনা। সকালে একটু
দেরিতেই উঠলাম মায়ের কোনো আওয়াজ
পেলাম না সব চুপচাপ আমি ছাড়া কি
বাড়িতে আর কেউই নেই নাকি। রান্না ঘরে
গেলাম সেখানেও মা নেই এবার দোকানে
উঁকি দিয়ে দেখি বাবা বসে আছেন , আমাকে
দেখে বললেন তোমার মা নীলুদের বাড়ি
গেছেন পমি ডাকতে এসেছিলো আর ঘুম
থেকে উঠলে তোমাকেও ও বাড়িতে যেতে
বলেছে। বাবাকে জিজ্ঞেস করলাম তুমি চা
খেয়েছো ? বাবা- না রে তোর মা তো সেই
কোন সকালেই ও বাড়ি গেছে আমাকেও যেতে
বলেছিল সাথে কিন্তু তুই ঘুমোচ্ছিস দেখে
আমি যেতে পারলাম না। বললাম - এখন তুমি
যাও ও বাড়িতে চা খেয়ে তুমি এলে আমি
যাবো। বাবা কি একটা ভেবে বললেন - ঠিক
আছে তুই ততক্ষন দোকান দেখা আমি আসছি
আর যদি আমাকে না ছাড়েন ওনারা তাহলে
তুই দোকান বন্ধ করে সদর দরজা তালা দিয়ে
চলে আসবি আমি কাউকে পাঠিয়ে দেব।
বাবা গায়ে জামা চড়িয়ে বেরিয়ে গেলেন
আমি দোকানদারি করতে ব্যস্ত হয়ে পড়লাম
কেননা কয়েক জন ক্রেতা রয়েছে দোকানে।
কিছুক্ষন বাদে ক্রেতাদের ভিড় চলে যেতে
ভাবলাম এবার কি দোকান বন্ধ করে যাবো
নীলুদের বাড়ি। হঠাৎ দেখি রেখা আমার
দোকানের সামনে দাঁড়িয়ে আমি ওকে দেখেই
বললাম আমি খুব দুঃখিত গো তোমার সাইকেল
দুটো কালকে আর দেওয়া হয়নি। আমি এখুনি
সাইকেল দুটো তোমার বাড়িতে পৌঁছে
দিচ্ছি। শুনে রেখা বলল - অতো ব্যস্ত হবার
কিছু হয়নি তোমার সময় মতো দিও আর না
দিলেও আমার কোনো অসুবিধা হবেনা।
বাড়িতে সাইকেল দুটো পরেই থাকে না হয়
তোমার কাছেই থাকলো জানব যে আমার খুব
কাছের মানুষের কাছে আমার একটা জিনিস
আছে।
বাড়িতে কেউই নেই মাথায় বড় বুদ্ধি খেলে
গেল ওকে বললাম তোমার হাতে কোনো কাজ
আছে নাকি এখন। শুনে রেখা বলল কেন
বলতো ?
বললাম কাজ না থাকলে ঘরে এস একটু মজা
করি আমরা দুজনে। রেখা হেসে বলল কেন
বাড়িতে বুঝি কেউ নেই ? আমি বললাম নেই
বলেই তো ডাকছি তোমাকে দেখেই কি
অবস্থা এটার একটু ঠান্ডা করে দেবেনা
এটাকে।
রেখা কোনো কথা বললনা সোজা সদর দরজা
ঠেলে ভিতরে ঢুকে দরজা বন্ধ করে দোকানের
ভিতর এলো আর এসেই আমার কোলে বসে
পড়ল আমি চমকে গেলাম বললাম এই কি
করছো কেউ দেখে ফেললে কি হবে, দাড়াও
দোকান বন্ধ করি আগে তারপর দেখছি
তোমাকে। রেখা উঠে পড়ল আমি দোকান
ভালো করে বন্ধ করে বেরিয়ে এলাম আর ওকে
জড়িয়ে ধরে সোজা আমার ঘরে নিয়ে
বিছানার উপর ফেললাম। ওর পরনে একটা এক
কাটের ছোট ঝুলের জামা বিছানাতে
শোবার ফলে অনেকটা উপরে উঠে ওর সুন্দর
থাই দুটো বেরিয়ে গেছে। ওর কাছে গিয়ে ওর
নরম মসৃন থাইয়ের উপর হাত বোলাতে লাগলাম।
রেখা আমাকে টেনে নিজের বুকের উপর এনে
বলল যা করার তাড়াতাড়ি করো কেউ এসে
গেলে মুশকিল হবে। আমি ওর জামা বুকের
উপর তুলে মাই দুটো চটকাতে লাগলাম মুখ
নামিয়ে একটা মাই খেতে খেতে আর একটা
টিপতে লাগলাম। যত মাই চুষছি ততই ওর
ছটফটানি বাড়তে লাগল এক সময় আমাকে
ধাক্কা দিয়ে উঠিয়ে দিয়ে বলল নাও এবার
করো আমাকে / জিজ্ঞেস করলাম কি করব ?
রাখি রেগে গিয়ে বলল তোমার বাড়া দিয়ে
আমাকে চুদে দাও আমার গুদের ভিতরে কি
রকম যেন করছে। আমার প্যান্ট ধরে টানতে
লাগলো রাখি মানে প্যান্ট খুলতে হবে আমি
এবার নিজেই প্যান্ট খুলে বাড়া বের করলাম
রাখি একবার হাত বাড়াল বাড়া ধরার জন্য
আমি ওর কাছে আমার বাড়া এগিয়ে দিলাম দু
হাতে ধরে টানতে শুরু করলো বল আমার মুখের
কাছে নিয়ে এস না একবার , মুখে নিতে চাই
একবার তোমার বাড়া তারপর গুদে দেবে।
আমার বাড়া ওর মুখের কাছে নিতে ও মুখের
ভিতরে যতটা পারলো ঢুকিয়ে নিলো আর
চুষতে লাগল - আমার খুব সুখ হতে লাগল ওর
মুখটাকে গুদের মতো করে চুদতে লাগলাম।
রেখা মুখ থেকে বাড়া বের করে বলল - তুমি
আমাকে মেরে ফেলবে নাকি এখুনি আমার দম
বন্ধ হয়ে যাচ্ছিলো। বললাম - সরি সোনা
এবার তোমার গুদে ঢোকাই বলেই বাড়া নিয়ে
ওর গুদের ফুটোতে লাগিয়ে একটু চাপ দিলাম -
রেখা আঃ আঃ করে উঠলো - জিজ্ঞেস
করলাম লাগল তোমার - রেখা বলল হ্যা একটু
তবে তুমি ঢুকিয়ে দাও পুরোটা একটুও যেন
বাইরে না থাকে। আমি এবার একটু একটু করে
চাপ দিয়ে পুরোটা ঢুকিয়ে দিলাম ওর গুদে।
রেখার মুখের দিকে তাকালাম ওর মুখটা যৌন
উত্তেজনায় একবারে লালা হয়ে গেছে
নাকের পাটা দুটো ফুলছে বেশ সেক্সী মেয়ে
রেখা এবার আমার কোমর দোলানো শুরু হলো
আর তার সাথে মাই দুটো চটকানো। ঠাপের
তালে ওর দুটো মাই থর থর করে কাঁপছিলো এ
দুটোকে শক্ত হাতে চেপে ধরে গায়ের জোরে
ওর গুদ ধামসাতে লাগলাম। রেখা ওরে কি সুখ
দিচ্ছ তুমি আমাকে চুদে চুদে মেরে ফেল
আমার শরীরের ভিতরে কি যেন হচ্ছে আরো
জোরে জোরে গুঁতো দাও ও......রে..........
রে........... গেল গেলো রে আমার বেরোচ্ছে
গো এখন একদম থামবে না আরো জোরে চোদ
চোদ চুদে দাও গো তোমার বাড়া আমার গুদে
সারা জীবন রেখে এভাবেই বাড়ার গুতো
খাবো আঃ আঃ আঃ করতে করতে জল ছেড়ে
দিয়ে একবারে নেতিয়ে গেলো। আমার
অবস্থায় বেশ কঠিন হয়ে এসেছে বেশ
কয়েকবার খুব জোরে গুঁতো দিয়ে ওর গুদে
বাড়া ঠেসে ধরে আমার গরম বীর্য গলগল করে
ঢেলে দিলাম। রেখা চেঁচিয়ে বলল কি গরম
গো তোমার বীর্য ঢাল ঢেলে আমাকে তোমার
বাচ্ছার মা বানিয়ে দাও। আমিও ওর বুকের
উপর ধপাস করে পড়লাম। রেখা আমাকে ওর
বুকের উপর জোরে চেপে ধরল। আমরা দুজনে ওই
ভাবে কথোক্ষন ছিলাম জানিনা সদর দরজার
করা নাড়াতে আমাদের হুঁশ ফিরলো।
তাড়াতাড়ি রেখাকে উঠতে বলে নিজের
প্যান্ট খুঁজে নিয়ে পরে ফেললাম। সদর দরজার
কাছে গিয়ে দরজার একটা ফাঁকা জায়গা
দিয়ে দেখার চেষ্টা করতে লাগলাম কে
দেখি পমি দাঁড়িয়ে আছে আমি দরজা না খুলে
জিজ্ঞেস করলাম - কে ? পমি উত্তর দিলো
আমি গো গোপালদা তোমাকে ডাকতে
এসেছি দরজা কেন খুলছোনা। বললাম আমি
স্নান করছিলাম তুই যা আমি স্নান সেরে
আসছি আর এখন দরজা খোলা যাবেনা
ল্যংটো হয়ে আছি আমি। পমি একটু হেসে বলল
একটু দেখিনা লেংটো হলে তোমাকে কেমন
লাগে। বললাম এই ফাজিল আমাকে ল্যাংটো
দেখার খুব সখ তাই না পরে দেখিস এখন তুই যা
আমি আসছি। পমি - তাড়াতাড়ি এসো দিদিরা
এখুনি এসে যাবে বলে পমি চলে গেল। আমি
দরজা খুলে দেখে নিলাম সত্যি সত্যি পমি
চলে গেছে কিনা। এবার নিশ্চিন্ত হয়ে ওকে
বললাম আবার কেউ এসে পড়তে পারে তুমি
বেরিয়ে পর। পমি চলে যেতে আমি সোজা
পুকুরে ঝাঁপিয়ে পড়লাম স্নান করে ফ্রেশ
জামা কাপড় পরে দরজায় তালা মেরে
নীলুদের বাড়ির উদ্দেশে রওয়ানা দিলাম।
Like Reply
#19
Dada update koi
Like Reply
#20
(27-11-2019, 01:23 PM)gopal192 Wrote: এই সাইটে আমি একেবারে নতুন সদস্য, আমার নাম গোপাল কর্মকার, বিভিন্ন চটি গল্প পড়ি আর সাথে লেখারও চেষ্টা করি আজ আমি আমার এক বন্ধু - নাম নীলাদ্রি বোস ডাক নাম নীলু, আমরা এক সাথে স্কুলে ও কলেজে পড়েছি আমরা আমাদের সব কথা দুজনে দুজনের কাছে শেয়ার করি কোনো কিছুই গোপন না রেখে।  আমরা দুজনেই গ্রামের ছেলে গ্রামের স্কুলেই আমাদের পড়াশোনা।  আমাদের স্কুলে ১২ ক্লাস পর্য্যন্ত পড়েছি তারপর রানাঘাট কলেজে ডিগ্রি কোর্স কমার্স নিয়ে ভর্তি হোই।
 
আমাদের গ্রামের স্কুলে যখন ১১ ক্লাসে পড়ছি সেই সময়কার একটা ঘটনা সবার কাছে শেয়ার করতে এই লেখা শুরু করেছি।
 
এবারে আমাদের পরিবারের ব্যাপারে জানাই।  আমার বাড়িতে আমি আমার মা -বাবা আর এক বোন নাম মৌ, মৌ রানাঘাটে মামার বাড়ি থেকে কলেজ করে, বাবা সুবল মাইতি, চাষবাস করেন আর একটা মুদিখানার দোকান আছে আমাদের সেটা বাড়ির সাথেই লাগান আর মা কমলা উনি মাঝে মাঝে দোকানে বসেন সকালে স্কুলে যাবার আগে পর্যন্ত আমি দোকানে থাকি মাঠ থেকে বাবা ফিরলে দোকানে উনি থাকেন।  চার জনের সংসার আর নীলুর বাড়িতে মা-বাবা আর ওর দুই বোন একজন নীলুর থেকে বড় নাম প্রতিমা সবাই তমা বলে  ডাকে ডিগ্রি কোর্স পলিটিকাল সায়েন্সে অনার্স নিয়ে পড়ে, আর ছোট বোন প্রমীলা সবাই ওকে পমি বলে ডাকে ১০ম শ্রেণীর ছাত্রী নীলুর বাবা আমাদের স্কুলেরই শিক্ষক নিমাই মন্ডল নিমাই স্যার বেশ গম্ভীর আর ভীষণ রাগী সবাই ওনাকে বেশ সমীহ করে চলে আর ছাত্ররা ভীষণ ভয় পায় ওনাকে।  তবে ওনার মতো অঙ্ক আর ইংরেজি শিক্ষক মেলা খুব কঠিন।  আমি আর নীলু বরাবরই অঙ্কে খুব ভালো আর ইংরেজিটা খুব ভালো না হলেও ভালোভাবেই ৬০% পেয়ে থাকি।  আমি আর নীলু এক সাথে ওদের বাড়িতেই পড়াশোনা করি কারণ কোনো কিছু আটকে গেলে সে অঙ্কই হোক বা ইংরেজি নীলুর বাবা দেখিয়ে দেন।  উনি আমাকে নিজের ছেলের মতোই ভালোবাসেন।  আমাদের দুই বাড়ির সম্পর্ক ভীষণ ভালো দু বাড়ির ভিতরে যাতায়াত আছে।
এবার আসল ঘটনায় আসি - একদিন আমি আর নীলু ঘরে পড়াশোনা করছি নিমাই স্যার বাইরে বারান্দায় বসে পরীক্ষার খাতা দেখছেন আর পমিকে অঙ্ক করাচ্ছেন।  কিন্তু পমির মাথায় অঙ্ক কিছুতেই ঢুকছেনা আর উনি ধৈর্য হারিয়ে বকাবকি করছেন।  শেষে না পরে আমাকে ডাকলেন - গোপাল এদিকে আয়তো বাবা।
আমি সাথে সাথে উঠে গেলাম আমাকে দেখে বললেন - বাবা দেখতো এই গাধিটাকে একটু অঙ্ক বোঝাতে পারিস কিনা তবে তোদের পড়া হলে আগে তোদের পড়া শেষ করেনা।  আমি সাথে সাথে বললাম - স্যার আমাদের পড়া হয়ে গেছে এবার আমাকে বাড়ি যেতে হবে একবার দোকানে গিয়ে বসতে হবে  বাবার শরীরটা খারাপ খুব কাশি আর জ্বর হয়েছে আমি গেলে মা বাবাকে নিয়ে ডাক্তার বাবুর কাছে যাবেন।  আমি ওকে অঙ্ক দেখিয়ে দিতে পারি  যদি ও আমার সাথে বাড়িতে যায়। 
শুনে স্যার বললেন - এ আর বড় কথা কি ওকে নিয়ে যা আমি যদি ওকে অঙ্ক বোঝাতে যাই তো আমার আর খাতা দেখা হবে না।  কাকিমা রান্না ঘরে ছিলেন  বেরিয়ে এসে বললেন - তাই ভালো রে তুই ওকে তোদের বাড়ি নিয়ে যা আসবার সময় একটু গেটের কাছে করে দিয়ে যাস।
নীলুকে বললাম - কি রে আমি বাড়ি যাচ্ছি পমিকে নিয়ে তুইও চলনা।
নীলু - অরে না না আমার এখন খুব খিদে পেয়েছে আর খেলেই আমার ভীষণ ঘুম পায়।  বুঝলাম নীলু তাড়াতাড়ি খেয়ে নিয়ে চটি গল্পের একটা বই  এনেছে সেটা পড়বে।  আমি আর ওকে কিছু না বলে বললাম তোর পড়া হলে আমাকেও দিস পড়তে।
আমি আর পমি আমাদের বাড়ির দিকে চললাম রাস্তা বেশ অন্ধকার যদিও আমার হাতে টর্চ লাইট আছে সেটা দিয়েই আমরা পথ দেখে চলেছি। বেশি দূরে নয়  আমার বাড়ি এই কয়েকটা বাড়ি পেরিয়ে যেতে মাঠের শেষে। একটা কুকুর ওর পাশ দিয়ে যেতেই ও ভয়ে আমাকে জড়িয়ে ধরল আর তাতেই  ওর বুকের বড় একটা মাই আমার হাতে চেপ্টে গেল।  গরমের দিন ওর উপরে একটা পাতলা জামা রয়েছে ভিতরে আর কিছু ছিলোনা  মনে হয় কেননা ওর মাইরে বোঁটা বেশ শক্ত হয়ে আছে সেটা ওর জামার উপর দিয়েই বেশ বোঝাযাচ্ছে। আমাকে ওই ভাবেই জড়িয়ে ধরে  চলতে লাগল পমি আমি ওকে বললাম - এবার আমাকে ছাড় কুকুর তো চলে গেছে।  কিন্তু ছাড়া তো দূরের কথা আমাকে আরো জোরে জড়িয়ে ধরে  বলল তোমাকে ছাড়বো বলে তো ধরিনি আমি অনেক দিন ধরে সুযোগ খুঁছিলাম তোমাকে জড়িয়ে ধরার আজ যখন একবার জড়িয়ে ধরতে পেরেছি তখন আর ছাড়ছি না। আমার অবস্থা বেশ খারাপ হাফ প্যান্টের নিচে কিছু পড়িনি তাই আমার ধোন বাবাজি বেশ রেগে মেগে  প্যান্টের সামনেটা উঁচু করে তুলেছে।  মনে হয় পমি সেটা দেখেছে তাই খিক খিক করে হাসতে লাগল আমি ওকে ধমক দিতেই বলল - বাবা  তোমার খোকা তো রেগে টং।
একটু রেগে দেখিয়ে বললাম - সেতো তোর জন্যেই রেগেছে এখন এটাকে শান্ত না করলে খুব মুশকিল হবে।
পমি গোবেচারীর মতো জিজ্ঞেস করল - আমি আবার কি করলাম।
এবার সত্যি করে রেগে গিয়ে বললাম - তুই জানিসনা যেন বড় বড় দুটো মাই আমার গায়ে চেপে রেখেছিস আমার বুঝি শরীর গরম হবেনা।
পমি- শরীর না তোমার নুনু।
বললাম - এই দেখ আমার এখন আর নুনু নেই সেটা একটা মস্ত বাঁড়া হয়ে গেছে। শুনে আমার হাতে একটা চিমটি কেটে বলল - মুখে কিছুই আটকায় না দেখছি তোমার আমার মতো একটা ছোট মেয়েকে এই সব ভাষায় কথা বলছো।  আমি আরো রেগে বললাম - দেখ ভালো হবেনা বলছি  আমাকে রাগাস না আমি রেগে গেলে তোকে এই রাস্তায় ফেলেই আমার বাঁড়া তো গুদে পুড়ে চুদে দেব।
পমি এবার একটু ফিসফিস করে বলল - দাওনা চুদে আমি কি তোমাকে বারন করেছি।
ওর কথা শুনে আমার মাথা-কান দিয়ে আগুনের হলকা বেরোতে লাগল ওকে বললাম দেখ আমাকে উস্কে দিসনা তুই আমার বেস্ট ফ্রেন্ডের বোন  তাই চুপ করে আছি না হলে কখন তোকে চুদে দিতাম।
পমি - যায় তো তোমার মুরোদ আমার বোঝা হয়ে গেছে আজকাল কত বোন নিজের দাদাকে দিয়ে পেট বাধিয়ে শহরে গিয়ে পেট খসায় সেটার খবর রাখো  তুমি।
শুনে এবার আমার সহ্যের বাঁধ ভেঙে গেল - ওর একটা মাই আমার দেন হাতের থাবায় নিয়ে জোরে একবার মুচড়ে দিলাম বললাম - দেখ কেমন লাগে এবার  বাড়িতে আগে ঢোক মা-বাবা বেরিয়ে গেলেই তোকে ল্যাংটো করে গুদ চুদে ফাটিয়ে দেব আমাকে গরম করার এটাই তোর শাস্তি হবে আজ।  আর তোকে আমি আজকে চুদে নীলুকে বলব যাতে কাল থেকে রোজ রাতে তোর গুদ মারে তোর গুদের কুটকুটানি আমরা দুই বন্ধু মিলে আমাদের বাঁড়া দিয়ে মেরে দেব।
পমি- সত্যি বলছো দাদাও আমাকে চুদবে খুব মজা হবে তোমরা দুই বন্ধু এক সাথে আমাকে ল্যাংটো করে চুদবে।  আমি জানি তুমি দাদাকে রাজি করতে  পারবে।
বাড়ি এসে যেতে আমরা ভিতরে ঢুকলাম আমাকে দেখে মা বললেন - সেকিরে পমিকে কেন নিয়ে এলি।  বললাম অরে দেখোনা মা একদম অঙ্ক [পারছেনা তাইতো  স্যার আমাকে বললেন  ওকে অঙ্ক বোঝাতে।
ঠিক আছে তোরা দুই ভাই-বোন বাড়িতে থাক আমরা না আসার পযন্ত পমিকে এক ছাড়িসনা আমরা এলে ওকে বাড়িতে পৌঁছে দিস আর আমি দোকান বন্ধ করে দিয়েছি, কাল সকালে খুলিস ওকে এবার অঙ্ক বুঝিয়ে দে।  মা-বাবা বেরিয়ে গেলেন।
আমি সদর দরজা আটকে দিয়ে পমিকে নিয়ে আমার ঘরে গেলাম বললাম এই জামা খোল ল্যাংটো হয়ে যা এই দেখ আমার বাড়ার কি অৱস্থা করেছিস তুই। 
পমি - সেকি অঙ্ক বোঝাতে আমাকে ল্যাংটো হতে হবে কেন।
আমি আমার প্যান্ট খুলে বললাম এটা দিয়ে তোর গুদের ভিতর অংক করবো খোল তাড়াতাড়ি।
পমি - মাথা  নিচু করে বলল যার দরকার সে খুলবে আমি পারবোনা ব্যাস।
আমিও এবার সত্যি সত্যি ওকে হাত ধরে টেনে আমার কাছে এনে ওর জামার বোতাম খুলে দিলাম সেটা গা থেকে খুলতেই আমার চোখের সামনে দুটো  মাঝারি বাতাবি লেবুর মতো দুটো মাই বেরিয়ে পড়ল।  জামা খুলতেই পমি দু হাতে মাই দুটো ঢাকা দিলো। এই ফাঁকে আমি ওর স্কার্টটা খুলে দিলাম নিচে একটা ইলাস্টিক দেওয়া ইজের সেটাও টেনে নামিয়ে দিলাম। লজ্জা ঢাকতে ও এবার আমার বুকের মাঝে মুখ লুকালো -বলল অসভ্য ছেলে আমাকে ল্যাংটো করে দিল।  আমি ওকে আমার থেকে একটু তফাতে এনে ওর দুটো হাত সরিয়ে মাই দেখতে লাগলাম।
এবার মনে হয় ওর লজ্জা একটু কমেছে বলল কি দেখছো এভাবে এর আগে বুঝি দেখোনি কারো মাই।  বললাম নারে জীবনে এটাই আমার প্রথম মাই দেখা  তাই দেখছি বলে ওর দুটো মাই দু হাতের থাবায় নিয়ে নিচে থেকে উপরের দিকে ঘোরাতে লাগলাম মাইয়ের বোটা দুটো খয়েরি রঙের  আর তার চারপাশে খয়েরি গোল বৃত্ত।  আমার কেন জানিনা মনেহলো চটি বইয়ের গল্পের মতো ওর মাই চুসি তাতে নাকি মেয়েদের সেক্স ওঠে আর গুদেও রস কাটে যেই ভাবা সেই কাজ একটা বোঁটা মুখে ঢুকিয়ে চুষতে লাগলাম আর একটা টিপতে। আমার মুখ ওর মাইতে পড়তেই ওর মুখ দিয়ে উঃ উঃ কি করছো বলে আমার মাঠে ওর মাইয়ের উপর চেপে ধরল বলল - চোস কি ভালো লাগছে মাই চোষাতে এতো ভালো লাগে জানতাম না  . হঠাৎ আমার বাড়ার হাত দিয়ে ধরে বলল - ছেলেদের বাঁড়া চুষলে নাকি ভালো লাগে দাওনা আমি তোমার বাঁড়া চুষেদি। আমি ওর মাই থেকে  মুখ তুলে ওর দিকে তাকালাম বললাম না চোষ ঘেন্না পাবিনাতো।
পমি মুখে কিছু না বলে হাটু গেড়ে বসে আমার বাড়া ধরে সামনের আধখোলা চামড়াটা টেনে নামিয়ে দিলো প্রথমে জিভ দিয়ে একবার চেটে দিলো  আর সেটা মুখের ভিতর নিয়ে টেস্ট করে বলল তোমার লদলদে রস বেশ খেতে গো বলেই মুখে ঢুকিয়ে চুষতে লাগল।  একটু চোষার পরে ওকে ছাড়াবার  চেষ্টা করলাম বললাম এই আর চুষিস না আমার বীর্য বেরিয়ে গেলে বাড়া নেতিয়ে যাবে আর তোর গুদে ঢোকাতে পারবোনা।  আমার কথা শুনে  পমি বলল - তাই নাকি তাহলে থাকে এবার তুমি আমাকে একবার চুদে দাও বইতে পড়েছি যে প্রথম বার গুদে বাড়া ঢোকালে বেশ  ব্যাথা লাগে তবে পরে ঠিক হয়ে যায়  আর খুব সুখ পাওয়া যায়।  শুনে আমি ওকে জিজ্ঞেস করলাম - কোন বইতে লেখা আছে রে একথা আমি তো  সে রকম বইয়ের নাম জানিনা ?
পমি - মিথ্যুক জানোনা তুমি আর দাদা যে বই গুলো পড়ো তাতেই তো লেখা আছে।
শুনে অবাক হয়ে বললাম সে না হয় আমরা পড়ি কিন্তু তুই কোথায় পেলিরে এই বই ?
বলল - কেন দাদা পরে বিছানার নিচে রেখে দেয়, একদিন বিছানা ঝাড়তে গিয়ে তোষকের নিচে বইটা দেখি সেটা লুকিয়ে বাথরুমে গিয়ে পড়েছি আর তাতেই জেনেছি। ওকে আবার জিজ্ঞেস করলাম তোর কোন গল্পটা বেশি ভালো লেগেছে রে ?
পমি বলল - একটা গল্পে যেখানে দাদার সাথে তার এক বন্ধু মাইল ছোট বোনকে চুদছে সেটা।
শুনে হেসে দিয়ে বললাম - আর তাতেই তোর আমাকে আর নীলুকে দিয়ে গুদ চোদানোর ইচ্ছে।  তা তুই নীলুকে দিয়েই আগে চোদাতে পারতিস সেটা না করে  আগে আমাকে দিয়ে চোদাবি কেন।
পমি উত্তর দিলো -আমি দাদাকে বলতে পারবোনা তাই তোমাকে দিয়ে চুদিয়ে নিলে তুমি দাদাকে বলবে আর দাদাও তখন আমাকে চুদবে।
ওকে এবার কাছে এনে বিছনায় শুইয়ে দিলাম আর ওর গুদে একটা আঙ্গুল দিয়ে দেখলাম যে ওর গুদ একটা রসের পুকুর হয়ে রয়েছে দু একবার আঙ্গুলটা  ভিতর বাইরে করতেই পমি কোমর তুলে ঝাকাতে লাগল বলল খচড়ামি না করে এবার আমাকে চুদে দাও না দাদা আমার গুদটা ভীষণ কুটকুট  করছে আর কষ্ট দিওনা আমাকে।
আমার বাঁড়ার অবস্থায় কঠিন তাই বাড়ার মুন্ডি ওর গুদের ফুটোতে ধরে একটু চাপ দিলাম কিছুতেই ঢুকছেনা দেখে পমি নিজের হাতে আমার বাঁড়া  ধরে বলল বোকাচোদা দাদা গুদে বাঁড়া ঢোকাতেই পারছেনা নাও এবার চাপ দাও একটু জোরে দাও - আমিও বেশ জোরে একটা চাপ দিলাম আর সত্যি  এবার বাঁড়া ওর গুদে ঢুকলো তবে শুধু মুন্ডিটা পমি উহঃ করে একটা শব্দ করল, ওর লেগেছে বোধহয় , লাগুক চোদাতে গেলে প্রথমে লাগেই  একটু এবার একটু একটু করে চেপে চেপে বাঁড়া গুদের ভিতর ঢুকিয়ে দিয়ে ওর বুকে মুখ দিয়ে মাই খেতে লাগলাম একটু বাদে ওকে জিজ্ঞেস করলাম  বেশ লেগেছে না রে পমি সোনা চুদি এবার নাকি বের করে নেব।  এবার রেগে গিয়ে আমার গল্ কামড়ে দিয়ে বলল গুদে এতো কষ্ট করে ঢোকালাম  আর এখন না চুদে বাড়া বের করে নেবে আমায় এখন না চুদলে তোমার বাড়া কেটে ফেলব আমি।  চোদ আমি না থেমে চুদে যাও।  আমিও এবার বাঁড়া ভিতর বার করতে লাগলাম বেশ কয়েকবার এরকম করার ফলে পমি ইঃ ইঃ আওয়াজ করতে করতে আমাকে টেনে ওর বুকে জাপ্টে ধরল  -ওহ কি সুখ গো আমার রস বেরিয়ে গেল আমার চোখে মুখে অজস্র চুমু দিতে লাগল।  বুঝলাম মেয়েরা কম উঠলে যেমন  পাগলী হয়ে যায় সে রকম কম পিপাসা মিটলেও তাই আর তার পুরুষ সঙ্গীকে উজাড় করে ভালোবাসায় ভরিয়ে দেয়।  আমার কোমর দুলেই চলেছে  কিন্তু বীর্য বেরোবার নাম নেই।  পমি পর পর বেশ কয়েকবার রস বের করেছে আমি পমির গুদে প্রানপনে বাড়া চালাতে লাগলাম আর শেষে  বীর্যের বিস্ফোরণ ঘটলো আর হড়হড় করে সবটা বীর্য পমির গুদের ভিতর পড়ল।  গুদ চুদে বীর্য বের করার সুখে আমার দুচোখ জুড়ে এলো।  কতক্ষন ওর বুকে শুয়ে ছিলাম জানিনা দরজা টোকা পড়তে পমি আমাকে উঠিয়ে বলল দেখো মনে হয় কাকু-কাকিমা চলে এসেছেন। 
আমি ধড়ফড় করে উঠে প্রথমেই ওর অঙ্ক বই আর খাতা টেবিলে বের করে রাখলাম পমি ওর জামা আর স্কার্ট পরে নিলো চুপ চাপ বিছানাতে বসে  হাতে কলম ধরে এক মনে অঙ্ক করতে লাগল।  আমি উঠে দরজা খুলে দেখি নীলু আমাকে বলল কিরে অঙ্ক হলো পমির অনেক রাত  হয়েছে  তাই মা আমাকে পাঠালেন ওকে নিয়ে যেতে। ঘরে ঢুকে বীর্য আর গুদের রসের গন্ধ পেল নীলু আর আমাকে টেনে বাইরে নিয়ে গিয়ে জিজ্ঞেস করল  - কিরে আমার বোনটাকে কি চুদেছিস ? বললাম কি করবো বল ও যেমন ভাবে আমাকে জড়িয়ে ধরল ওর বড় বড় মাই দিয়ে গরম খেয়ে চুদে দিলাম। একটু সময় চুপ থেকে বলল তা আমার সাথে একবার চুদিয়ে নিতে বল না।  বললাম - তুই নিজেই ওকে বল না কেন দেখবি তোকেও  ওর গুদ চুদতে দেবে।  নীলু বলে উঠলো আমি বলতে পারবোনা ওকে তুই ব্যবস্থা করবি।  আমি বললাম ঠিক আছে ছিল বলে জোর করে ওর হাত ধরে  ঘরে এনে পমিকে বললাম - এই তুই আর একবার বাড়া গুদে নিতে পারবি আজকে ?
পমি - কেন তুমি না কি দাদা?
বললাম - তোর দাদা চুদবে তবে দেখাবে আর হবে না পমিকে বললাম তুই রাতে সবাই শুয়ে পড়লে দাদার ঘরে  গিয়ে গুদ চুদিয়ে আসবি দেখবি খুব আরাম করে চুদে দেবে তোকে।  নীলু এবার বোনের দিকে তাকিয়ে বলল - বোন বাড়ি চল বলে ওর হাত ধরে তুলে নিলো পমি খচরামি করে দাদার গায়ের উপর পড়ল  ওর হাত সোজা নীলুর খাড়া হয়ে থাকা বাড়া উপর আর ওর দুটো মাই নীলুর বুকে চেপে গেল।  বোনকে জড়িয়ে ধরে বেরিয়ে গেল।  মনে হয় জমিয়ে ওরা চোদাচুদি করেছে।
যদি ভালো লাগে তো কমেন্ট করবেন আমার ই -মাইলেও কমেন্ট পাঠাতে পারেন - gopalkarmakar১৯২@জি মেইল ডট কম
[+] 1 user Likes gopal192's post
Like Reply




Users browsing this thread: 2 Guest(s)