Thread Rating:
  • 106 Vote(s) - 3.15 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
অপুর কথা
#1
আমার user name দেখেই বুঝে গেছেন আমার গল্প  কেমন হবে । তাই যারা এই ধরনের গল্প পছন্দ করেন না তারা পড়বেন না । আমি খুব উচ্চ মানের লেখক না , নিজের সম্পর্কে ধারণা থাকায় আমি চেষ্টা করবো সহজ সরল ভাবে একটা চটি লিখতে কেউ এর সাহিত্য ম্যান বিচার করতে যাবেন না ।

গল্পটি একটি ছেলে অপু বর্ণনা করবে , কিভাবে ওর সুন্দরি মা বিভিন্ন লোকের কাছে চোদা খায় । গল্পটি সম্পূর্ণ কাল্পনিক ।



অনেক বছর পর নানা বাড়ি যাচ্ছি খুসিতে আমার নাচতে ইচ্ছে করছে প্রায় বছর তিন নানা বাড়ি যাওয়া হয়ে না আমাদের এর কারন হচ্ছে নানা দের সাথে আমার বাবার রাগ কি একটি বিষয় নিয়ে জেনো আব্বু নানা আর মামা দের সাথে রাগ করে এর পর থেকে আব্বু নিজেও ওদিকে যায় না আমাদের মানে আম্মু আর আমাকেও যেতে দেয় না তবে কিছুদিন আগে  মামারা এসে আব্বুর রাগ ভাঙ্গিয়ে গেছে  আমার বড় মামার মেয়ের বিয়ে কিছুদিন পর এক মাত্র বোন মানে আমার আম্মুকে রেখে কিভাবে হয় তাই অনেক বুঝিয়ে সুঝিয়ে আব্বু কে রাজি করিয়েছে আব্বু আমাদের যাওয়ার অনুমুতি দিয়েছে বিয়ের এক সপ্তা আগে আমি আর আম্মু যাবো আর আব্বু যাবে গায়েহলুদ এর দিন নানা বাড়ি যাওয়ার আর দিন দশেক বাকি তবুও আমার ঘুম আসতে চায় না জেনো অবশেষে সেই দিন চলে এসেছে আজ আমি আর আম্মু ট্রেনে করে নানা বাড়ি যাচ্ছি  

 
ও আমার পরিচয় তো দেয়া হলো না আমি আপু ক্লাস নাইনে পড়ি সবে বার্ষিক পরীক্ষা শেষ হয়েছে আগামি বছর ক্লাস টেইনে উঠবো এমনিতে সব ঠিক ঠাক তবে একটু লাজুক প্রকিতির ছেলে আমি আর আকার আকৃতিতেও বয়স এর তুলনায় কম এর জন্য স্কুল এ কম ঝামেলা পোহাতে হয় না আমাকে জাজ্ঞে সেই কথা বাদ দেই নানা বাড়ি খুব মজা হবে কারন সেখানে আমার দুই মামাতো ভাই রাজু আর মতিন আছে । খুব দুষ্ট রাজু আমার চেয়ে দুই বছরের বড় আর মতিন এক বছরের । তবে ওরা আমার বন্ধুর মতো , খুব মজা হয় ওদের সাথে । এবার অনেকদিন পর দেখা হবে ওদের সাথে কি কি মজা হবে ভাবতেই আনন্দে দম বন্ধ হয়ে যাচ্ছে আমার ।
 
আমারা যাবো রাতের ট্রেনে , সকাল থেকেই আম্মু ব্যাগ গুছিয়ে নিচ্ছে , আমার মতো আম্মুও খুব খুশি এতদিন পর বাপের বাড়ি যাচ্ছে । আমিও আমার ব্যাগ গুছিয়ে নিচ্ছি , জামা কাপড় এর সাথে আমি আমার এক্সক্লুসিভ জিনিস পত্র গুলি ও নিয়ে নিচ্ছি রাজু , মতিন আর ওর বন্ধুদের তাক লাগিয়ে দেয়ার জন্য । গত বছর ছোট চাচুর গিফট করা শক্তিশালী বাইনোকুলার , পলারোয়েড ক্যামেরা  আর ওয়য়াকম্যান ।
 
রাত নয়টায় ট্রেন ছারবে , আম্মুর পিড়াপীড়িতে আব্বু আমাদের ১ ঘণ্টা আগেই স্টেশন এ নিয়ে এসেছে । এখন অবশ্য আম্মু আব্বুর বকুনি খাচ্ছে , কারন ট্রেন আজকে দুই ঘণ্টা লেট হবে । আমার আব্বু খুব বদ রাগি লোক কথায় কথায় ক্ষেপে যাওয়া আব্বুর অভ্যাস আর যখন আব্বু রেগে যায় তখন পরিবেশ পরিস্থিতি বিবেচনা না করে আম্মুর উপর রাগা রাগি করে এই যেমন এখন করছে । আসে পাশের লোক জন কান পেতে শোনার চেষ্টা করচে আর একবার আব্বুর দিকে তাকাচ্ছে আর একবার আম্মুর দিকে ।
 
আমার আম্মু বেচারা একেবারে লজ্জায় মাথা নিচু করে দাড়িয়ে আছে  , লজ্জায় আম্মুরে ফর্সা মুখ একেবারে লাল হয়ে গেছে , চোখ দুটি ছল ছল করছে । আম্মুর চরিত্র আব্বুর উল্টো একেবারে শান্ত দশ চড়েও রা নেই । একেবারে সাবমেসিভ একজন মানুষ , না হলে আব্বুর মতো এমন একটা রগ চটা লোকের সাথে এই ১৭ বছর সংসার করতে পারতো না ।
 
-এই শোনো আমি একটু পানি খাবো , আব্বুর বকাঝকা একটু কমে এলে আম্মু খুব নিচু স্বরে আব্বু কে বলল , আর অমনিতেই আবার আব্বু ফুসে উঠলো ।
 
- পানি নিয়ে এলেনা কেন বাড়ি থেকে , জমিদারের মেয়ে , জানো না এখানে ১৫ টাকার জিনিস ৩০ টাকা রাখে । বাপের বাড়ি যাওয়ার খুসিতে সব ভুলে গেছে , ইচ্ছে করছে ঘাড় ধরে এখনি বাড়িতে নিয়ে যাই বাপের বাড়ি যাওয়ার হাউস মিটিয়ে দেই । একটু পানি খেতে চাওয়ার বদলে এতো গুলি কথা সুনিয়ে আব্বু পানি আনতে গেলো  ।
 
আমার খুব মায়া হচ্ছিলো আম্মুর জন্য , কিন্তু আমার ও কিছুর করার নাই আমিও জীবনে কিছুর প্রতিবাদ করতে পারি না । আম্মু আমার দিকে তাকিয়ে একটি শুকনো হাসি দিলো । জেনো আব্বুর আচরন এর জন্য আম্মু খুব লজ্জিত । আমার খুব কষ্ট হলো আম্মুর সুন্দর মুখে এমন শুকনা হাসি দেখে ।
 
কিছুক্ষন পর আব্বু ফিরে এলো , একটি দুই লিটার এর পানির বোতল আর কিছু চিপস আর বিস্কুত নিয়ে । এসেই আবার গজর গজর করতে লাগলো ।
 
-         মহারানী নিশ্চয়ই খাবার এর কিছু নিয়ে আসেনি ট্রেনে খিদে পেলে ট্রেন এর খাবার তিন গুন দামে কিনে খেতে হবে , একটি পয়সা রজগারের তো মুরদ নেই তার উপর আবার জমিদারি, আরও নানান কথা শুনাতে লাগলো ।
তবে ভাগ্য ভালো আমাদের ট্রেন চলে এলো , আমারা উঠে দাঁড়ালাম , আম্মু আব্বু কে সব কিছু বুঝিয়ে দিতে লাগলো কথায় কি রাখা আছে । যাতে কোন কিছু দরকার পরলে আব্বুর বেশি কষ্ট না হয় । আমি একটু দূর থেকে আব্বু আর আম্মু কে দেখছি , এতটুকু একটা লোকের মাঝে এতো তেজ কিভাবে থাকে আমি বুঝিনা ।
 
আমার আব্বু একজন খুব বেঁটে লোক উচ্চতা মাত্র ৫ ফুট ৪ ইঞ্চি অপর দিকে আম্মু দেশি মহিলাদের তুলনায় বেশ লম্বা আর স্বাস্থ্যবান , মোটা মনে হয়না যদিও আম্মু কে কারন আম্মুর ৫ ফুট ৬ ইঞ্চি উচ্চতার সাথে আম্মুর সুন্দর স্বাস্থ্য দারুন মানিয়ে যায় ।  আকেবারে আরব মহিলাদের মতো লাগে আম্মু কে । তার উপর আম্মু অনেক ফর্সা জেখানেই যায় লোকজন আম্মুর দিকে তাকিয়ে থাকে হা করে ।
 
যাক আমারা ট্রেনে উঠে পড়লাম ট্রেন ও ছেড়ে দিলো , কিছুক্ষন পর আম্মুর মন ও ভালো হয়ে গেলো আম্মু বেসিক্ষন মন খারাপ করে থাকতে পারে না । ট্রেন ছেড়ে দিতেই আম্মু বোরখা খুলে ফেললো আর যা হবার তাই হলো বগির মানুষ গুলি আম্মুর দিকে হা করে তাকিয়ে রইলো ।
আমাদের মুখোমুখি সীটে বসা দুইজন লোক আমার সাথে গল্প জুরে দিলো , লোক গুলি আমাকে নানা রকম খাবার ও কিনে দিলো । লোক দুজন আমাকে ট্রেন এর খাবার কিনে দিয়েছে তাই কোন রিস্ক নেই বলে আমিও খেলাম । এক পর্যায়ে আম্মু ও আমার সাথে ওই লোক দুটির সাথে আড্ডায় যোগ দিলো । এক পর্যায়ে আমি বুঝতে পারলাম লোক দুটির আমার চেয়ে আম্মুর দিকে মনোজগ বেশি । আমি অবশ্য এই ব্যাপারে অভ্যস্ত হয়ে গেছি , কারন জেখানেই যাই সেখানেই এই ব্যাপার ঘটে ।
 
তাই আমি আর সেদিকে বেশি নজর দিলাম না , একটা কমিক বুক খুলে পড়তে শুরু করলাম । আম্মুকে হাসি খুশি দেখে ভালই লাগছে । রাতের খাবারের সময় হলে রফিক কাকু আর সুমন কাকু আমাদের খাবার কিনতে দিলো না ওরা নিজেরাই আমাদের খাবার কিনে দিলো আম্মু নিষেধ করতেই খুব রাগ করে রফিক কাকু বলল
-ভাবি এটা কিন্তু ঠিক হচ্ছে না , ছোট ভাই হিসেবে কি আমারা আপনাদের কিছু কিনে দিতে পারি না ।
আম্মু আর না করলো না , রাতের খাবার শেষে ওরা আবারো আড্ডায় মজলো আমি দেখলাম যে আম্মু এখন ওদের নাম ধরে ডাকছে । আমার আম্মু এমনি খুব অল্পতেই মানুষদের আপন করে নেয় । আমি অবশ্য বেসিক্ষন জেগে থাকতে পারলাম না ঘুমিয়ে পড়লাম ।
 
সকালে ঘুম থেকে উঠলাম যখন তখন ট্রেন একটা ছোট্ট স্টেশন এর থেমে আছে । আমার সামনে রফিক কাকু বসে জানালো আমারা আর এক স্টেশন দূরে । পাশের সীটে আম্মু কে দেখলাম না সুমন কাকু ও নেই । রফিক কাকু বলল আম্মু ফ্রেস হতে গেছে ট্রেন এর বাথ্রুমে সুমন কাকু ও সাথে গেছে। বলতে বলতেই আম্মু চলে এলো পেছন পেছন সুমন কাকু ।
-         অপু যা ফ্রেস হয়ে আয় আমারা পরের স্টেশনে নামবো ,
 
ঘুম্থেকে ওঠার পর মুখে পানি দিয়ে আসায় আম্মু কে খুব ফ্রেস লাগছিলো তারসাথে এতদিন পর বাবা বাড়ি যাওয়ার আনন্দ । আমি উঠে বাথ্রুমের দিকে গেলাম , সাথে রফিক কাকু । উনি আমাকে আগে যেতে দিলেন ।
 
যখন আমারা ট্রেন থেকে নামলাম তখন সকাল ছয়টা বাজে , রফিক কাকু আর সুমন কাকু আমাদের ব্যাগ নামিয়ে দিলেন । আম্মু কে ওনাদের নাম্বার দিলেন কিন্তু আম্মুর নাম্বার চাইলেন না এর পরিবর্তে আমার নাম্বার চেয়ে নিলেন । যখন আমি ট্রেন থেকে নামলাম তখন রফিক কাকু কে বলতে শুনলাম
-ইস কি মাল রে ভাই ,
- যেমন করেই হোক পটানো লাগবে , সুমন কাকু বলল ।
ওদের কথা শুনে আমার এক ধরনের মিশ্র প্রতিক্রিয়া হলো , ঠিক বলে বোঝাতে পারবো না । ইদানীং এই ধরনের অনুভুতি হয় আমার , যখন কোন লোক কে লোভী চোখে আম্মুর দিকে তাকাতে দেখি তখন এমন হয় ।
স্টেশনে আমাদের জন্য ছোট মামা দাড়িয়ে ছিলো , আম্মু প্রায় দৌরে গিয়ে ছোট মামা কে জড়িয়ে ধরল কাঁদছে আম্মু , আমারও কেমন জানি কান্না পেতে লাগলো , তাই রফিক কাকু আর সুমন কাকুর কথা গুলো ভুলে গেলাম ।
[+] 11 users Like cuck son's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
osthir........ bosssss chaliye jan..... yourock
[+] 3 users Like habib11144's post
Like Reply
#3
osthir........ bosssss chaliye jan..... yourock
[+] 1 user Likes habib11144's post
Like Reply
#4
দাদা খুব ভাল হচ্ছে চালিয়ে যান সাথে আছি। যদিও আমার পড়তে খারাপ লাগবে। আসলে মাকে সবাই চুদুক তাতে সমস্যা নেই, কিন্তু ছেলে শুধু দেখবে নিজে চুদতে পারবে না, সেটা আমার কাছে খারাপ লাগে। অভিনন্দন রইল আপনার কাহিনীর জন্য এবং রেপস রইলো।
[+] 2 users Like ChodonBuZ MoniruL's post
Like Reply
#5
Good Starting
[+] 1 user Likes chndnds's post
Like Reply
#6
Good beginning
[+] 1 user Likes Badrul Khan's post
Like Reply
#7
Suruta khub sundor , asha kori, evabei golpota agiye jabe... Chaliye Jaaan dada
[+] 1 user Likes kaalghum's post
Like Reply
#8
খুব সুন্দর শুরু। এখন নিয়মিত আপডেট আসলেই হয়।
[+] 1 user Likes Atripto Manob's post
Like Reply
#9
সবাইকে অসংখ্য ধন্যবাদ , সবাই এতো ভালো ভালো কথা বললেন । তবে প্রথম পোস্টে এতো সাপোর্ট পেয়ে একটু চাপে পড়ে গেলাম । নিয়মিত আপডেট দেয়ার চাপ । তাই আমি একটু ক্লিয়ার করে দেই । আমার আপডেট আসবে দুই তিনদিন পর পর । মাঝে মাঝে একটু বেশি সময় লাগতে পারে । তবে আপডেট এর সাইজ একটু বড় করার চেষ্টা করবো ।
[+] 5 users Like cuck son's post
Like Reply
#10
bhai... continue koren plz...
[+] 3 users Like Amipavelo's post
Like Reply
#11
(23-11-2019, 01:56 PM)cuck son Wrote: সবাইকে অসংখ্য ধন্যবাদ , সবাই এতো ভালো ভালো কথা বললেন । তবে প্রথম পোস্টে এতো সাপোর্ট পেয়ে একটু চাপে পড়ে গেলাম । নিয়মিত আপডেট দেয়ার চাপ । তাই আমি একটু ক্লিয়ার করে দেই । আমার আপডেট আসবে দুই তিনদিন পর পর । মাঝে মাঝে একটু বেশি সময় লাগতে পারে । তবে আপডেট এর সাইজ একটু বড় করার চেষ্টা করবো ।

আমরা আপনার আপডেটের অপেক্ষায় থাকব।
[+] 2 users Like ChodonBuZ MoniruL's post
Like Reply
#12
বেশ ভাল আর অ্যাপিটাইজার-এর মতোই । কন্টিনিউ করবে তো ? সালাম ।
[+] 1 user Likes sairaali111's post
Like Reply
#13
শুধু কাকা মামা কেন অপুর বন্ধুরাও সুযোগ পেতে পারে। সম্পর্কে ওরা অপুর " আব্বু দোস্ত" হবে।
[+] 2 users Like Badrul Khan's post
Like Reply
#14
দারুন শুরু করেছেন
[+] 1 user Likes Black_Rainbow's post
Like Reply
#15
স্টেশন থেকে নানা বাড়ি পৌছুতে আরও ঘণ্টা লেগে গেলো । বাড়ির উঠানে সবাই এসে জমা হয়েছে । দেখতে পেলাম সবাই আমাদের জন্য অপেক্ষা করছে । আম্মু আবার কাঁদতে শুরু করেছে , বাড়ি যত কাছে আসছে আম্মুর কান্না ততো বারছে ।

 
আমরা নামতেই সবাই আম্মু কে ঘিরে ধরলো , অনেকদিন পর বুঝতে পারলাম আম্মু কত আদরের মেয়ে এই বাড়ির । নানাজান আম্মু কে জড়িয়ে ধরে কেঁদে ফেললো , বাকিরাও কাঁদছে । আম্মুর পর্ব শেষে সবাই আমাকে নিয়ে পড়লো । নানিজান আমাকে তো পারলে প্রায় কোলে তুলে নেয় কিন্তু আমি ছোট খাটো মানুষ হওয়া সত্ত্বেও ওনার মতো বয়স্ক একজন মানুষ আমাকে কোলে নিতে পারলো না। তবুও আমাকে চুমোয় চুমোয় ভরিয়ে দিলেন । খুব ভালো লাগছিলো নানা বাড়ি এসে ।
 
আম্মু তখন নতুন বউ কে নিয়ে পরেছে , সোমা আপু এই কয় বছরে অনেক বড় হয়ে গেছে । আম্মুর কথা শুনছে আর মাথা নিচু করে মুচকি ,মুচকি হাসছে । নানা ভাই ও আমাকে খুব আদর করলো মামা রা ও সবাই এসেছে । সবাই আমাকে আর আম্মু কে ঘিরে ধরে আছে । অনেক দিন পর বাড়ির একমাত্র মেয়ে ফিরে এসেছে । যদিও আমার নানা বাড়ি গ্রামে কিন্তু এই বাড়ির সবাই শিক্ষিত আর টাকাপয়সা ও বেশ আছে । তাই শোবার বেশভূষা চালচলন ঠিক গ্রাম্য নয় ।
 
আমি এই ভিরে রাজু আর মতিন কে খুজছিলাম কিন্তু ওদের দেখতে পেলাম না কথাও । ওরা কোথায় আমার আসার খবর কি পায়নি । ওরা কি আমাকে ভুলে গেছে ? মনটা একটু খারাপ হয়ে গেলো । কিন্তু একটু পর দেখতে পেলাম বড় মামি ওদের দুজনের কান টেনে নিয়ে আসছে । দুজনেই খালি গায়ে সুধু একটি হাফ প্যান্ট পরা । খুব মজা পেলাম আমি সাথে সাথে দেখলাম ওরা কত বড় হয়ে গেছে । রাজু তো পুরো বডি বিল্ডার দের মতো বডি বানিয়েছে , মতিন ও কম যায় না দুজনি প্রায় ছয় ফুট এর মতো লম্বা । বড় মামি ওদের কান ধরে রাখায় দুজনি নিচু হয়ে আছে । আর বড় মামি আগের চেয়ে আরও মোটা হয়ে গেছে ।
 
-         এই যে দেখো তোমার আদরের ভাইপোরা , নাক ডাকিয়ে ঘুমাচ্ছে এখনো । তুমি এসেছো অথচ এদের কোন হুঁশ আছে , আম্মুর সামনে রাজু আর মতিন কে এনে ওদের কান ছেড়ে দিয়ে বলল বড় মামি ।
ওরা দুইজন দাড়িয়ে দাড়িয়ে নিজেদের কানে হাত বুলাতে লাগলো , চোখে এখনো ঘুম লেগে আছে। অনেকদিন নানা বাড়ি না এসে ভুলেই গিয়েছিলাম আম্মুর কত মর্যাদা আর আদর এই বাড়িতে । আম্মুর প্রতি আব্বুর সবসময় অবজ্ঞা মেশানো কথাবার্তা আর আব্বুর দিকের আত্মীয় স্বজনদের অবজ্ঞা দেখতে দেখতে ভুলেই গিয়েছিলাম আম্মুর এতো কদর থাকতে পারে কোথাও।
-         কিরে রাজু আর মতিন তোদের তো চেনাই যাচ্ছে না একদম বড় হয়ে গেছিস , এই বলে আম্মু ওদের দুটো কে একসাথে বুকে চেপে ধরলো । আম্মু ওদের দুজন কে অনেক আদর করতো আগে মাঝে মাঝে তো মনে হতো আম্মু আমার চেয়ে ওদের বেশি আদর করে ভাইপো বলতে অজ্ঞান , আমার জন্য কিছু কিনলে ওদের জন্য ও নিতো ।
 
আম্মুর চোখ দিয়ে আবার পানি পড়তে লাগলো । মনে মনে আমি ভাবলাম আম্মু আসলেই ওদের অনেক আদর করে । একটু হিংসেও হচ্ছে আমার , আবার ভালোও লাগছে আম্মুর জন্য । আর তার উপর রাজু আর মতিন আমার প্রানের বন্ধু । ওদের সাথে আম্মুকে ভাগা ভাগি করতে আমার কোন সমস্যা নেই ।
 
আম্মু ওদের দুজনকে অনেক্ষন আটকে রাখলো নানারকম ভাবে আদর করছে ওদের কখনো গালে চুমু খাচ্ছে আবার কখনো মাথার চুল এলোমেলো করে দিচ্ছে আবার বুকে জড়িয়ে ধরছে । রাজু আর মতিন কে দেখে মনে হচ্ছে ওরা একটু বিব্রত । হবেই বা না কেনো এমন বড় ছেলেদের কেউ যদি এমন বাচ্চা দের মতো আদর করে তবে বিব্রত হওয়ার ই কথা । আর বাকি সবাই আমাদের চারিদিকে দাড়িয়ে হাসছে । মাঝে মাঝে মামিরা রাজু আর মতিন এর নামে দু চারটে নালিশ করছে । কিন্তু আম্মু সেগুলি উরিয়ে দিচ্ছে ওদের বয়স এর দোষ বলে ।
 
-         হয়েছে এই দামড়া দের আর এতো সোহাগ করতে হবে না এখন ঘরে চলো নাস্তা করবে , ছোট মামি আম্মু কে বলল । আম্মু রাজু আর মতিন কে নিয়ে ঘরের দিকে গেলো আর এদিকে আমি নানিজান এর সাথে গেলাম ।
 
নাস্তার বাহার দেখে আমি অবাক তিন চার ধরনের সুধু পিঠা সাথে আরও কত কি , সুনলাম দুই মামি আম্মুর জন্য ভোর চারটার সময় উঠে এই পিঠা বানিয়েছে । নাস্তা শেষে আম্মু আর আমি ফ্রেস হয়ে নিলাম । আম্মুর জন্য একটা ঘর সব সময় তৈরি থাকে এই বাড়িতে আগে যখন আসতাম তখন আমরা এই ঘরেই থাকতাম । দেখলাম সেইভাবেই সাজানো আছে সব কিছু । আম্মুর সব জিনিস পত্র সাজানো এমন কি ছোটবেলার কিছু পুতুল ও আছে । আম্মুর এই জীবন আর আব্বুর সংসারে আম্মুর জীবন এ আকাশ পাতাল তফাৎ । অথচ আম্মুর আর আব্বুর প্রেমের বিয়ে । পালিয়ে বিয়ে করেছিলো আম্মু ।
 
নানিজান এর কাছে শুনেছি , যখন এই বাড়ির লোকজন জানতে পেরেছিলো আম্মু তার লজিং টিচার আর সাথে পালিয়ে গেছে তখন মড়া বাড়ির শোক নেমে এসেছিলো । মেয়ে পালিয়ে বিয়ে করেছে বাড়ির সবার রাগ করার কথা উল্টো সবাই কাঁদা কাটা শুরু করেদিয়েছিলো মেয়ের দুঃখে। অনেক বুঝিয়ে সুঝিয়ে নিয়ে এসে আবার ধুম ধাম করে বিয়ে দিয়েছিলো ।
 
 
মাঝে মাঝে আমার কাছে খুব অবাক লাগে কি করে সম্ভব । আব্বুর মতো দেখতে অসুন্দর রোগা পটকা একজন এর সাথে আম্মু পালিয়ে বিয়ে করেছিলো ? আর এখন তো আম্মুর সাথে আব্বুর ব্যাবহার কি রকম দেখতেই পাই । আসলে আমার আম্মু একটু সাবমেসিভ নেচার এর তাই আব্বুর সব অত্যাচার মাথাপেতে নেয় । আম্মু কি নিজের কিশোরী বয়সের ভুলের জন্য একবার ও মনে মনে আক্ষেপ করেনা ? অবশ্য আম্মু কে দেখে বোঝার কনো উপায় নেই । সদা হাস্যময়ী সদালাপী একজন মানুষ যে কয়েক মুহূর্তে সবাই কে আপন করে নিতে পারে । আর এই জন্য ই আমি আম্মু কে এতো ভালবাসি ।
 
যাক সেই সব কথা ফ্রেস হয়ে আমি রাজু আর মতিন এর কাছে গেলাম দেখি দুইজন উঠানের এক কোণে ব্যায়াম করছে । আমাকে দেখে ব্যেয়াম থামিয়ে আমার কাছে এলো । এসেই রাজু নিজের দশাই হাত দিয়ে আমার পিঠে একটা থাবা মারে বলল
-         কিরে অপু তুই এখনো পিচ্চি রয়ে গেলি , তারপর নিজের বাইসেপ দেখিয়ে বলল দেখ কি বানিয়েছি ।
 
অমন ষাঁড়ের থাবা খেয়ে আমি দুই হাত আগে চলে গিয়েছিলাম । কোন রকমে নিজেকে সামলে নিয়ে বললাম ,
-তোর শরীর বেরেছে আর আমার বেরেছে বুদ্ধি । বল তোর তো গত বছর মাধ্যমিক দেয়ার কথা ছিলো রেজাল্ট কি  ? এবার বাছাধন জব্দ হলো আমতা আমতা করছে ।
 
-         আমার সাথে আবার দিবে , পাশ থেকে মতিন বলে উঠলো হিহি করে হাসছে মতিন । রাজু মতিন এর দিকে তাকিয়ে বলল
 
-         থাবড়া দিয়ে দাঁত ফেলে দিবো  বেশি বুঝো , রাজুর মুখের ভাব দেখে আমিও মতিন এর সাথে হাসতে শুরু করলাম ।
 
-         অপু তুই এসেছিস ভালই হয়েছে আজকে কিছু জিনিস আনতে শহরে যাবো তুই যাবি আমাদের সাথে ? রাজু জিজ্ঞাস করলো ।
 
-         যাবো না মানে এখানে কি বসে থাকতে এসেছি কি আনতে যাবি আমি প্রশ্ন করলাম
 
-         সে গেলে দেখতে পাবি বলে মতিন রহস্যময় হাসি দিলো ।
 
 
ঘণ্টা দুই পর আমি মতিন আর রাজু রাজুর বাইকে চড়ে রওনা হলাম শহর এর উদ্দেশে আমার পিঠে একটা স্কুল ব্যাগ ঝুলিয়ে দিলো রাজু বুঝতে পারলাম না কেন । তবে শহরে পৌঁছে বুজতে পারলাম ব্যাগ এর রহস্য । ওরা তিন বোতল মদ কিনলো হলুদ এর রাতে বন্ধুরা মিলে খাবে বলে । আর সেই মদ আমার বেগে ভরে দিলো রাস্তায় যদি কেউ ধরে আমার মতো ক্লাস সিক্স সেভেন এর একটা ছাত্রের বেগে যে মদ থাকতে পারে কেউ কল্পনা করবে না । আমি ক্লাস নাইনে পরলেও দেখতে আমাকে আরও ছোটই মনে হয় ।
 
হলো ও তাই বিনা বিঘ্নে আমারা বাড়ি চলে এলাম বিকেল বিকেল । একটা ব্যাপার লক্ষ করলাম রাজু আর মতিন এর মাঝে একটা বিরাট পরিবর্তন হয়ে গেছে , ওরা আগের মতই দুষ্ট আছে তবে ওদের বেশিরভাগ দুষ্টামি আখন মেয়ে কেন্দ্রিক , ইস্কুলে পড়ুয়া থেকে দুই বাচ্চার মা কেউই বাদ যায়না ওদের আলোচনা থেকে । তবে কাউকে টিজ বা অশ্লীল কনো উক্তি করে না। বাইকে করে আসতে আসতে গ্রামের প্রায় অর্ধেক নারীর নাম আর বর্ণনা আমার মুখস্ত হয়ে গেছে । কার বুক বড় কার পাছা নরম আবার কার কার সাথে কি সম্পর্ক আছে সেটা সম্পরকেও আমার ধারণা হয়ে গেছে । তবে ওদের কনো গারলফ্রেড নেই বলে আমিও বেঁচে গেলাম নাহলে আমার গারলফ্রেন্ড না থাকার কারনে অনেক অত্যাচার সহ্য করতে হতো । এমনিতেই এই পর্যন্ত নগ্ন মেয়েমানুষ না দেখার জন্য অনেক সহ্য করতে হয়েছে ।
 
রাতে আমি আম্মুর সাথে আম্মুর ঘরে না থাকে ওদের ঘরে থাকার সিদ্ধান্ত নিলাম । এতে করে আমিও খুশি ওরাও খুশি । রাতে আরও জমজমাট সব আলোচনা হলো কত মেয়েকে যে ওরা নগ্ন দেখেছে তার কনো হিসেব নেই । আমারও সেই সব কথা শুনতে খুবি ভালো লাগছিলো । রাতে ঘুমাতে ঘুমাতে অনেক দেরি হয়ে গেলো।
[+] 10 users Like cuck son's post
Like Reply
#16
দাদা ভাল লাগলো নতুন আপডেট টা। লাইক, কমেন্ট ও রেপু রইল।
[+] 1 user Likes ChodonBuZ MoniruL's post
Like Reply
#17
[Image: 127970259_833731deca729f63dfc95af9bf0750ac.jpg]
[+] 3 users Like cuck son's post
Like Reply
#18
খুব ভালো লাগল।
Like Reply
#19
Nice update dada....
Like Reply
#20
Apur maa ke diye Raju r Motin ke seduce koran
[+] 1 user Likes BigShow1's post
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)