Thread Rating:
  • 9 Vote(s) - 2.22 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
এস টি সেক্স - কামদেব ২০১৬ রচিত
#1
পূর্বরাগ

একটি বিশেষ কারণে আমার বহূলচর্চিত থ্রেড “সেক্টর ফাইভের সেক্স” সাময়িকভাবে বন্ধ রাখতে বাধ্য হলাম। সেই বিষয়ে এই থ্রেডে আলোচনা করতে রাজী নই।

পরীক্ষামূলক ভাবে আমার প্রিয় পাঠকবন্ধুদের জন্য রইলো একটি ছোট্ট উপহার। আমার নতুন গল্প “এস টি সেক্স”। যারা আমার কলমকেলির সঙ্গে সামান্যও পরিচিত তারাই জানেন, আমার কাহিনীর স্থান: কলকাতা শহরের "আইটি হাব" বলে পরিচিত, সল্টলেক সেক্টর ফাইভ, যাকে প্রাক্তন মুখ্যমন্ত্রী আদর করে “নবদিগন্ত” নাম দিয়েছিলেন; পাত্র: সেক্টর ফাইভের বিভিন্ন সংস্থায় কর্মরত মানুষজন।

এই কাহিনীও তার ব্যতিক্রম নয়। প্রাক্তন মুখ্যমন্ত্রীর আশানুযায়ী নবদিগন্ত হতে পেরেছে কি না জানি না, তবে কলকাতা শহরের একপ্রান্তের এই জনপদ যে এক ব্যতিক্রমী দিগন্ত, সে ব্যাপারে কোনো সন্দেহই নেই। ঝাঁ-চকচকে বাতিদানের নীচেই যে অন্ধকারের কালিমা লুকিয়ে আছে, সে গল্পই আপনাদের শোনাবো।

আশা করি “সেক্টর ফাইভের সেক্স-এর মতোই এই কাহিনীও আপনাদের ভালো লাগবে। কমেন্ট করে, রেপ দিয়ে উংসাহিত করলে, দ্রুত আপডেট পাওয়া যাবে।


বিধিসম্মত সতর্কীকরণ: এই কাহিনীর সব চরিত্র কাল্পনিক

- KAMDEV
gossip google photo adda ( Bengali boudi didi by sbsb )
https://photos.app.goo.gl/uH4u9D6hARcQFiP79

Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
[size=xx] প্রথম পর্ব

সল্টলেক সেক্টর ফাইভ থেকে টালিগঞ্জের করুণাময়ী অবধি একটি ভীষন জনপ্রিয় বাসরুট হলো “এসটি সিক্স”, যাকে এর নিত্যযাত্রীরা আদর করে “এসটি সেক্স” বলে ডাকে। এইধরনের নামকরণর যথার্থতা খুঁজে পাওয়া যায় যখন অফিসটাইমে, বিশেষ করে সন্ধ্যাবেলা সল্টলেক থেকে টালিগঞ্জগামী বাসে ওয়ান এক্স নীলছবির ট্রেলার দেখা যায়। সল্টলেক সেক্টর ফাইভের ফিলিপস মোড় থেকে সামান্য দুরে রাজ্য সরকারের বাসডিপো থেকে বাসটি ছাড়ে। এই বাসডিপোর বাইরে, কতগুলি খাবারের দোকানের ঝুপড়ি আছে এবং এরপাশেই কিছু পুরনো, পরিত্যক্ত বাস দাড়িয়ে থাকে। একটু রাতের দিকে এইসব ঝুপড়ির পিছনদিকে এবং পরিত্যক্ত বাসগুলিতে টুএক্স সিনেমার শ্যুটিং হয়। আর থ্রী এক্স পর্ন! সেটা জানতে গেলে আপনাকে আর একটু অপেক্ষা করতে হবে।

এ এক আজব বাসরুট। অফিসটাইমে (টালিগঞ্জের করুণাময়ী থেকে সকাল সাড়ে সাতটা থেকে সাড়ে নটা এবং সল্টলেক সেক্টর ফাইভ থেকে সন্ধ্যা ছটা থেকে আটটা অবধি যে বাসগুলি ছাড়ে) এর নিত্যযাত্রী মোটামুটি ৯৯%, ফ্লাইং প্যাসেঞ্জার নেই বললেই চলে। আগেই বলেছি এই বাসরুটটি অত্যন্ত জনপ্রিয়, তাই অফিসটাইমে আক্ষরিক অর্থেই তিলধারণের জায়গা থাকে না। অনেক নিত্যযাত্রী মহিলাই এই বাসে অনেকটা পথ ঝুলে যায়। আর এই ঝুলন্ত মহিলাদের বুকে-কোমরে-পাছায় হাত দিয়ে জড়িয়ে ধরে রাখার জন্য, যাতে তারা পড়ে না যায়, সদা তৎপর একদল যুবক (যাদের বয়স ২৫ থেকে ৪০-এর মধ্যে, যাদের ওই ঝুলন্ত মেয়েরা দাদা বলে) এবং কিছু ততোটা যুবক নয় ব্যক্তি (যাদের বয়স ৪০ থেকে ৫০-এর মধ্যে, যাদের ওই ঝুলন্ত মেয়েরা কাকু বলে)। ঝুলন্ত মেয়েদের রক্ষাকর্তা এইসব ব্যক্তিদের মধ্যেও তৎপরতার দিক দিয়ে, কাকুরা দাদাদের থেকে অনেকটাই এগিয়ে। একটু খেয়াল করলেই বোঝা যাবে, এই মহিলাদের যে এইভাবে ঝুলে ঝুলে যেতে হয় তারজন্যও এইসব কাকু এবং দাদারাই দায়ী; তারা এমনভাবে ভিড় করে পাদানিতে দাড়িয়ে থাকে, যাতে করে মেয়েগুলি উপরে উঠতে না পারে এবং ঝুলে যেতে বাধ্য হয়। এর ফলে এদের রক্ষার নামে এদের বুক-কোমর-পাছা ছুঁয়ে-ধরে-চটকে যাওয়া যায়।

পাদানি থেকে উঠেই যে জায়গাটা, যেখান থেকে বাসের সামনের দিকে বা পিছনের দিকে যাওয়া যায়, সেখানে ভীড় করে দাড়িয়ে থাকেন আরো কিছু ভদ্র(!)লোক, যারা পাদানিতে যাওয়ার রিস্ক নিতে রাজী নন, বা যাদের অতোটা শারিরীক ক্ষমতা নেই, কিন্তু সহযাত্রিনীর স্পর্শসুখের বখরা ছাড়তে রাজী নন। “একটুকু ছোঁয়া” লাগাতেও তারা বিশ্বাসী নন। বগলের তলা দিয়ে হাত গলিয়ে মাইয়ে মোচড় দেওয়া, তলপেটে হাত বোলাতে বোলাতে নাভীর গর্তে আঙ্গুলচোদা করা থেকে শুরু করে ভারী পাছার খাঁজে ল্যাওড়াটা সেটিং করে, বাসের ঝাকুনির তালে তালে ঠাপ মেরে ফ্যাদা ফেলা, এ সবই তাদের নিত্যনৈমিত্তিক কর্মসূচীর মধ্যেই পড়ে। যে সকল পুরুষ যাত্রীর এই রুটে অন্তঃত তিনবছর, একইসময়ের নির্দিষ্ট বাসে যাওয়ার রেকর্ড আছে এবং যাদের বয়স পয়তাল্লিশের বেশী, তারাই এই অধিক সুযোগসুবিধাপ্রাপ্ত বা হাইলি প্রিভিলেজড শ্রেণীর অন্তর্ভুক্তির দাবী করতে পারে। এই বিষয়ে যৌথ সিদ্ধান্ত নেওয়া হয় যাত্রী সহায়ক কমিটির অবৈতনিক যুগ্ম সম্পাদক জনি লিভার ও টুনটুনদি এবং সল্টলেক ও করুণাময়ী টারমিনাসের স্টার্টার যথাক্রমে লকাইদা এবং পটাং-এর দ্বারা।


[/size]
gossip google photo adda ( Bengali boudi didi by sbsb )
https://photos.app.goo.gl/uH4u9D6hARcQFiP79

Like Reply
#3
দাদা চালিয়ে যান।
Like Reply
#4
(22-11-2019, 08:20 PM)ChodonBuZ MoniruL Wrote: দাদা চালিয়ে যান।

কিছু ব্যাকআপ আছে
পোস্ট করে দিচ্ছি
নাইলে আবার হারিয়ে যাবে
gossip google photo adda ( Bengali boudi didi by sbsb )
https://photos.app.goo.gl/uH4u9D6hARcQFiP79

Like Reply
#5
দ্বিতীয় পর্ব


ডবকা ছুঁড়িদের লদকা পাছা এবং সেক্সি আধবুড়িদের চুস্কি পোঁদ যদি হয় এই বাসরুটের সম্পদ, তবে বোনচোদা দাদা, ভাইঝির মাইটেপা কাকা, ঝাঁটু জ্যেঠু এবং চোদু দাদুদের গরম বীর্য্য হলো এই রুটের ঐশ্বর্য্য। মহিলাদের শাড়ীতে, সালোয়ারে, স্কার্টে, মিনিতে, জিনসে ক্যাপরিতে যা ছাপ ফেলে যায়। স্বামীজী বলেছিলেন, “ওরে এসেছিস যখন, একটা দাগ রেখে যা ……..”। স্বামীজীর পরামর্শ অনুযায়ী এইসব পুরুষেরা পরনারীর পোষাকে পৌরুষের নির্যাসের দাগ রেখে যান।

এই বাসরুটের খ্যাতির মুকুটে পালক হলো বাসের চালক অথবা ড্রাইভাররা। স্থলপথে গাড়ী চালালেও নিজেরা ভ্রমন করেন কেউ বায়ূপথে, কেউ বা জলপথে। পূর্ববর্ণিত ঝুপড়িগুলোর পিছনে বা পরিত্যক্ত বাসের ভিতরে বাবা বিশ্বনাথের প্রসাদ চড়িয়ে বা ‘দাদা’র অবাক জলপান করে এমন ‘জোস’ এসে যায় তাদের, যে তারা কলকাতার জনবহুল রাস্তায় ঢাউস আকারের সরকারী বাস চালাচ্ছেন, না ফরমূলা ওয়ানের কার রেসিং করছেন, বোঝাই মুশকিল। টাচউড কোনো বড়োসড়ো আ্যক্সিডেন্ট যে হয় না তা ওই বাবা বিশ্বনাথের কৃপা এবং ‘দাদা’র আশীর্বাদ। সময়ানুবর্তিতা, অপেক্ষাকৃত কম ভাড়া এবং নারীদেহের স্পর্শসুখ ছাড়াও অফিসটাইমে তাড়াতাড়ি অফিস পৌঁছানো এবং বাড়ী ফেরাও এই রুটের জনপ্রিয়তা এবং তদ্জনিত অত্যাধিক ভীড়ের একটা বড়ো কারণ।

এই বাসরুটের বর্ণনা করতে গিয়ে যাদের কথা না বললেই নয়, তারা হলো কন্ডাকটর, যাদের হাবভাব কোনো ধর্মীয় প্রতিষ্ঠানের রেক্টরের থেকে কম কিছু নয়। এই রুটের সর্বনিম্ন ভাড়া সাত টাকা এবং সর্বোচ্চ চোদ্দ টাকা। সাত থেকে দশ টাকা ভাড়ার যাত্রী খুবই কম। সাধারনতঃ এগারো থেকে চোদ্দ টাকার প্যাসেঞ্জারই বেশী। লক্ষ্য করলে দেখা যাবে বেশীরভাগ মেয়েই দশ টাকার একটি নোট ধরিয়ে নেমে যায়। তাহলে বাকি ভাড়া কন্ডাকটর সাহেব উসুল করেন কি করে? এর একটি সহজ উপায় আছে। নামবার পথে ঠিক মাঝখানে একটি রড আছে; কন্ডাকটর একপাশে দাড়িয়ে থাকেন ওই রডে হাত রেখে।

যে সব মেয়েরা কম ভাড়া দিয়ে যেতে আগ্রহী (বেশীরভাগই তাই), তাদের কন্ডাকটর সাহেবের পাশ দিয়েই নামতে হবে এবং যে যতো টাকা কম দিচ্ছে, ততোবার চুঁচীর বোঁটাটা রডে রাখা কন্ডাকটর সাহেবের হাতে ছুঁয়ে যেতে হবে। যেমন যার ভাড়া ১১ টাকা, সে দশ টাকা দিয়ে যেতে চাইলে, একবার বোঁটা ছুঁয়ে যেতে হবে, ১২ হলে দুইবার এইভাবে। আর যদি পুরো ভাড়াটাই মকুব করাতে চায় কোনো মেয়ে, তবে তাকে তার গাড়টাকে কন্ডাকটরের ধনে সেটিং করে যেতে হবে, ততো মিনিট, যতো টাকা তার ভাড়া। যদি কন্ডাকটর সাহেবের ধন অন্য কোনো মেয়ের পাছা দ্বারা অকুপায়েড থাকে, তাহলে কোনো দাদা-কাকু-জ্যেঠু-দাদুর ধন বুক করে নিতে হবে, সেইদাদা-কাকু-জ্যেঠু-দাদুই ভাড়াটা দিয়ে দেবে। আর যদি কোনো মেয়ে পার্মানেন্টলি ফ্রি পাস পেতে চায় তবে তাকে কন্ডাকটর/ স্টার্টারের সঙ্গে মাঝে মাঝেই ঝুপড়িগুলোর পিছনে বা পরিত্যক্ত বাসের ভিতরে লুডু খেলতে যেতে হবে। এই ধরনের ফ্রি পাসের অধিকারিনী অবশ্য খুবই কম মেয়ে, যার মধ্যে একজন ঝুম, আমার এই গল্পের নায়িকা।
gossip google photo adda ( Bengali boudi didi by sbsb )
https://photos.app.goo.gl/uH4u9D6hARcQFiP79

Like Reply
#6
আমি এক প্যাসেন্জার
বিশাল পাছা দুদ
পেন্টির নিচে লোমে ঢাকা
রসাল একটা গুদ
ভিড়ের মাঝে পাছার খাজে
কেউবা মারে ঠাপ
কেউবা আবার সুজগ বুঝে
দুধে মারে চাপ
গাড়ি দোলে মাজা দোলে
দোলে সারা অঙ্গ
থামে গাড়ি নামি আমি
করে রস ভঙ্গ
নেমে দেখি শাড়ির ভাজে
বিশ্রি মালের গন্ধ
সয়ে গেছে এসব কিছু
আর লাগেনা মন্দ
gossip google photo adda ( Bengali boudi didi by sbsb )
https://photos.app.goo.gl/uH4u9D6hARcQFiP79

Like Reply
#7
Valo laglo
Like Reply
#8
এতো অল্পে সন্তুষ্ট হবো না আমরা। আরো চাই
Like Reply
#9
তৃতীয় পর্ব

এ এক আজব বাসরুট। এখানে কন্ডাকটররা ছেঁড়েন – টিকিট; যাত্রীরা ঠেকান – ভাড়া (যদিও উচ্চারন করেন বাঁড়া)। এই রুটের অধিকাংশ মহিলা যাত্রী কল সেন্টার বা বিপিওর টেলিকলার, অথবা বড়ো বড়ো আইটি কোম্পানিগুলোর মাস্টার রোল ডেটা এন্ট্রি অপারেটর। পুরুষ যাত্রীরা মূলতঃ এই আইটি হাবের বিভিন্ন বেসরকারি সংস্থাগুলির নিম্নগোত্রের কর্মী। এদের মাসিক আয় ছয় হাজার থেকে পনেরো হাজারের মধ্যেই ঘোরফেরা করে। আজকের দিনে এই স্বল্প আয়ে সংসার চালানো কতোটা কষ্টকর, ভূক্তভোগী মাত্রই জানেন। ফলে বাসের ভাড়া ফাঁকি দেওয়ার একটা স্বাভাবিক প্রবণতা এদের মধ্যে থাকেই।

পাঠকদের মনে নিশ্চয় প্রশ্ন উঠছে, “এই ব্যাটা কামদেব। ঢপ মারার জায়গা পাও না? সামান্য বাসের ভাড়া বাঁচানোর জন্য মহিলা যাত্রীরা সেক্সুয়াল হ্যারাসমেন্ট মেনে নেন?” ধীরে, পাঠকবন্ধু ধীরে। আপনাদের সব কৌতুহলের জবাব দেবো। প্রথমেই আপনাদের কাছে প্রশ্ন রাখি, “সল্ট লেক সেক্টর ফাইভ অর্থ্যাৎ নবদিগন্ত আজকের দিনে কিসের জন্য বিখ্যাত”? কি বললেন? আইটি হাবের জন্য? হাসালেন মশাই। পুনে-ব্যাঙ্গালুরু-নয়ডার কথা তো বাদই দিলাম, সেকেন্দ্রাবাদ বা আহমেদাবাদের আইটি হাবের কাছেও কলকাতার এই মাচ-আ্যডভার্টাইজড আইটি হাব নিতান্তই নাদান। যে মালটিন্যাশানাল কম্পানিগুলি এখনও এখান থেকে পাততাড়ি গোটান নি, তারা প্রধানত এখানকার চিপ লেবার দিয়ে কিছু রুটিন জব, কিছু ডেটা এন্ট্রির কাজ করান। সফ্টওয়্যার ডেভেলপমেন্টের কাজ হয় না বললেই চলে। কলসেন্টার এবং বিপিওগুলিও মূলতঃ সস্তার শ্রমিকের উপরেই টিঁকে আছে। সুতরাং সেক্টর ফাইভের আই টি সেক্টর যে কর্মসংস্থানের কোনো নবদিগন্ত নয়, সে কথা বলাই বাহুল্য।

হাতির দুটো দাঁত থাকে জানেন তো। এক খানে কে লিয়ে, এক দিখানে কে লিয়ে। সেক্টর ফাইভের অধিকাংশ মহিলা কর্মীদেরও সেইরকম দুটো উপার্জনের রাস্তা আছে। একটা পরিবার এবং আত্মীয় পরিজন, বন্ধুবান্ধবদের কাছে বলার জন্য, কল সেন্টার বা আইটি কোম্পানির কোনো ছোটখাটো চাকরি। অপরটি পৃথিবীর ইতিহাসের আদিমতম ব্যবসা – বেশ্যাবৃত্তি। সোনাগাছি, হাড়কাটা বা ফ্রি স্কুল স্ট্রীটের পতিতাদের সঙ্গে সেক্টর ফাইভের এইসব মহিলাদের সঙ্গে পার্থক্য একটাই, যে সমাজের চোখে যদিও এরা গৃহস্থ নারী, কিন্তু কাপড় খুলতে বা শায়া তুলতে এদের তৎপরতা কোনো গণিকার থেকে কম নয়। ফলে এইসব মেয়েদের রোজগার সাদা পথে দশ/বারো হাজার হলেও, শরীরের কয়েকটি ছিদ্র নিয়মিত ভাড়া দিয়ে অনেকেরই মাসিক উপার্জন পঞ্চাশ হাজার ছাড়িয়ে যায়। আর সেই কারণেই সেক্টর ফাইভের নতুন খ্যাতি শহরের নয়া রেড লাইট এরিয়া হিসাবে।

এইসব মেয়েদের ক্লায়েন্ট জোটে কিভাবে? এইখানেই উত্তর পেয়ে যাবেন আপনার প্রশ্নের। এদের সহকর্মি এবং সহযাত্রি পুরুষ এবং বুড়িয়ে যাওয়া কিছু মহিলা এই মধ্যস্থতাকারী বা যাকে সাদা বাংলায় দালাল বলে, সেই কাজটি করে থাকেন। এর বদলে তারা কিছু কমিশন এবং বাসে বুক-পাছার স্পর্শসুখ পেয়ে থাকেন। সারা বিশ্বজুড়ে অর্থনৈতিক মন্দার ফলে মুখ থুবড়ে পড়া সফ্টওয়্যার ইন্ডাস্ট্রির উপর নির্ভরশীল মানুষদের এইভাবে খড়কুটো ধরে ভেসে থাকার চেষ্টা। কলকাতার সফিস্টিকেটেড ভোগী এবং লম্পট সমাজও আজ রেজিস্টার্ড রুপোজীবিদের থেকে মুখ ফিরিয়ে এইসব হাফ-গেরস্থ মেয়েদের উপর নজর দিয়েছে। এদের মধ্যে একটা পাশের বাড়ির মেয়ে (girl next door)-সুলভ ব্যাপার আছে, আবার চোশণ- চোদনেও এরা অতি পারদর্শিনী।

এদের নিয়ে, গার্লফ্রেন্ড সাজিয়ে নাইট ক্লাব নিয়ে যাওয়া যায়, আবার সিথিতে সিঁদুর পড়িয়ে, বউ সাজিয়ে বকখালি-গাদিয়ারা-দীঘা-মন্দারমনি যাওয়া যায়। আর যদি এক সন্ধ্যার বাসর সাজাতে চান, তাহলে সল্ট লেক, নিউ টাউন, বাইপাশের ধারের অসংখ্য খালি তো আছেই। কেয়ারটেকারকে সামান্য পয়সা দিয়েই, “আইটি”র ভাইটির মাধ্যমে কোনো কল-সেন্টারের কল গার্লকে কল করে নিয়ে নিজের বল দুটি চাটান এবং তার বলগুলো চুষুন। অথবা সফ্টওয়্যারের কোনো সফ্ট মেয়ের সফ্টেস্ট জায়গায় আপনার রকহার্ড জিনিষটা ঢুকিয়ে দিয়ে সফ্টলি পুশ করতে করতে তার পুসিতে আপনার দই ঝেড়ে দিন। সব মিলিয়ে কলকাতার ফুর্তিবাজদের আজ একটাই ঠিকানা - সল্ট লেক সেক্টর ফাইভ।
gossip google photo adda ( Bengali boudi didi by sbsb )
https://photos.app.goo.gl/uH4u9D6hARcQFiP79

Like Reply
#10
(23-11-2019, 07:00 PM)nirjhor84 Wrote: এতো অল্পে সন্তুষ্ট হবো না আমরা। আরো চাই

যেভাবে আছে সেভাবেই দিচ্ছি
সবার সাথে আমার ও আবার পড়া হচ্ছে কামদেব দা'র গল্প
মতামত জানাবেন
gossip google photo adda ( Bengali boudi didi by sbsb )
https://photos.app.goo.gl/uH4u9D6hARcQFiP79

[+] 1 user Likes 212121's post
Like Reply
#11
চতুর্থ পর্ব

ফিলিপস মোড় থেকে টারমিনাসের দিকে একটু এগোতে না এগোতেই বাসটা পেয়ে গেলো ঝুম। এমনিতে আজ শনিবার, বাস কম থাকে। তাছাড়া টারমিনাসে গেলেই পটাংদা ঝুপড়ির পেছনে টেনে নিয়ে যেতো। তারপর যেটা করতো, সেটাতে ঝুমের আপত্তি না থাকলেও, বিশেষ করে পটাংদা, যে তাকে এত্তো কাস্টমার দিয়েছে, কিন্তু আজ দেরী হয়ে যেতো। তাছাড়া পটাংদা যে পটাং করে ব্লাউজ ছিঁড়ে ফেলে এইটাতেই ঝুম এবং বাসের অন্য মেয়েদের আপত্তি। কি আর করবে পটাংদা, ওই জন্যই তো ওর নাম পটাং। এই নাম ওকে দিয়েছিলো এই রুটের প্রাক্তন মক্ষীরানি মিঠিদি; কে জানে কতোবার ওর ব্লাউজ ছেঁড়া গিয়েছিলো। এখন তো এমন অবস্থা যে পটাংদার পিতৃদত্ত নামটাই সবাই ভুলে গেছে। ওনার অফিসের বসেরাও এই নামেই ডাকেন, যদিও হয়তো তারা নামকরণের ইতিহাস জানেন না।

বাসটা একটু স্লো হলো আর একটা হাত ঝুমের পাছা-কোমরে বেড় দিয়ে টেনে তুললো বিশালদা। একটা কৃতজ্ঞতার হাসি ছুঁড়ে দিলো ঝুম, তার সাথে সাথেই বিশালদার বিশাল পেটে তার ভারী বুকটা একটু ছুঁইয়ে দিলো। এই রুটে এটাই দস্তুর, শুকনো ধন্যবাদ নিয়ে গোঁয়ায় গুজবে! খুব বেশী কাস্টমার দেয় না বিশালদা, কিন্তু যে কটা দেয় সলিড। বেশীরভাগই সল্টলেকের মাড়োয়ারী পার্টি, ভালো হোটেলে নিয়ে যায়, প্রচুর খাওয়ায়, মোটা টাকা দেয়, ভালো ভালো গিফ্ট দেয়। একটা দীর্ঘশ্বাস বেরিয়ে এলো ঝুমের। এই সোনালি দিনগুলো তার শেষ হয়ে যাবে আজই। এখনো বেশী ভীড় হয় নি, এসডিএফটা পার হলেই এতো ভীড় হবে যে, পোঁদ দিয়ে পাঁদ বেরোতে পারবে না।

কন্ডাকটর আছে মোটা মদন; আর ওর গাঢ়ে গাঢ় ঠেকিয়ে দাড়িয়ে আছে তিতির। খুব উড়ছে মেয়েটা। সবে মাসছয়েক হলো কোন একটা বালের কোম্পানিতে জয়েন করেছে। হাজার ছয়েক টাকা মাইনে পায়। সদ্য দু’চারদিন হলো ঝাঁটু বিশে আর লোম কার্ত্তিক দু’পাঁচটা খুচরো কাস্টমার দিয়েছে কি দেয় নি, এমন পাছা দুলিয়ে দুলিয়ে হাঁটে, মনে হয় যেনো মিয়া খলিফার মাগতুতুো বোন। যদি ঝুমের মতো বড়ো বড়ো রাজনৈতিক নেতা আর শিল্পপতিদের তলায় শুতে পারতো, তাহলে তো বোধহয় পোঙ্গাটাকে হেলিকপ্টার বানিয়ে ঘুরে বেড়াতো। পিরিয়ডসে ইউজড স্যানিটারি ন্যাপকিন দিয়েও পোঁছেনা ঝুম এইসব নেকিচুদিদের। ওদিকে যাবেই না ঝুম।

সামনের দিকে এগিয়ে গেলো সে। এই রে, ঢ্যামনা বুড়োটা সিনিয়র সিটিজেন্সের সিটে বসে। তাকে দেখেই সিট ছেড়ে দিতে চাইলো। যাবে না ঝুম। তাকে বসিয়ে দিয়েই পাশে দাড়িয়ে বগলে ধন ঘসবে। খুব নোংরা লোকটা। সপ্তাহে নাকি একদিন জাঙ্গিয়া কাচে। দরজার ধারেই সিঙ্গল সিটটার পাশের রেলিংটায় পাছা ঠেকিয়ে দাড়ালো ঝুম। তার বিশাল পাছাটার তিন-চতুর্থাংশ বেরিয়ে থাকলো রেলিঙের ওপারে। আস্তে আস্তে ভীড় বাড়ত শুরু করেছে। যেই উঠছে একবার করে হাত বুলিয়ে যাচ্ছে ঝুমের লদকা পাছায়। নে খানকির ব্যাটারা, ফ্রি ফান্ডে হাত বুলিয়ে নে, আর তো বেশীদিন পাবি না। তখন ওই তিতির খানকির আমসি পাছা জুটবে।

পোঁদের দাবনাটা টিপছে দেখো সেগোমারানি, হরির নাম খাবলা খাবলা। ওই দ্যাখো আবার পোঁগার ফুঁটোয় হাত ঢুকিয়ে দিয়েছে। ঘাড় ঘুরিয়ে দেখলো ঝুম। পাঁইয়া গুরমিত। ঠিক আছে, ওকে কিছু বলবে না। অনেক বিয়ার খাইয়েছে গুরমিত। গাঢ়ের প্রতি একটু বেশীই ইনফ্যাটুয়েটেড এই সর্দারের বাচ্চা। ইন ফ্যাক্ট ঝুম প্রথম পোঁদচোদন খেয়েছিলো এই সর্দারের ল্যাওড়া দিয়েই। আ্যভারেজ লম্বা, কিন্তু মুন্ডিটা খুব বড়ো। পোঁদ ফাটিয়ে দিয়েছিলো ঝুমের, তারপর সেই রক্ত চেটে খেয়েছিলো। অনেক বেলায় ডিম টোস্ট দিয়ে লাঞ্চ করেছে ঝুম। একটু গ্যাস হয়ে গেছে। পাছার ফুঁটোয় আঙ্গুল নাড়াতেই পুক করে একটা পাঁদ বেরিয়ে গেলো।
gossip google photo adda ( Bengali boudi didi by sbsb )
https://photos.app.goo.gl/uH4u9D6hARcQFiP79

Like Reply
#12
Haha bhaloi golpo ta
পাঠক
happy 
Like Reply
#13
পঞ্চম পর্ব

উঠেই বাঁ দিকে কন্ডাকটারের সিঙ্গল সিটটায় বসে আছে কামদেব, আসল নাম বোধহয় দ্বীপ মুখার্জ্জী। মাকড়াটা অদ্ভুত। সফ্টওয়্যার ইঞ্জিনিয়ার, কোনো আলবাল প্রাইভেট কলেজ থেকে নয়; খাস যাদবপুর ইউনিভার্সিটি থেকে পাশ করা ডিগ্রী ইঞ্জিনিয়ার; কর্পোরেট সেক্টরে উচু পোস্টে চাকরি করে। কোম্পানি থেকে গাড়ীও পায়, বাড়ীতে আসা যাওয়ার জন্য। কিন্তু মাঝে মাঝেই গাড়ী ছেড়ে দিয়ে এই ভীড় এসটি সিক্স বাসে যায়। মালটা নাকি কামদেব নাম নিয়ে ইন্টারনেটে অসভ্য গল্পটল্পো লেখে। তারই রসদ জোগাড় করার জন্য এসি কার ছেড়ে এই ভীড় বাসে যায়। কানে হেডফোন (যাকে এই রুট হেডধন বলা হয়; কানে হেডফোনের এয়ারপ্লাগ গুঁজলেই বলা হয়, কানে ধন গুঁজেছে) গোঁজে না, কোনো কথা বলে না, শুধু সকলের কথাবার্তা শোনে। এই রুটে সামান্য রাখঢাক দিয়ে যৌন সুড়সুড়িমূলক আলোচনা চলে। কেউ কেউ আবার সেইটুকু আব্রু রাখারও প্রয়োজন মনে করে না। সেসব আদিরসাত্বক আলোচনা গোগ্রাসে শোনে এই মালটি, আর তাই নিয়েই নাকি গপ্পো ফাঁদে। কি লেখে কে জানে, কোনোদিন পড়ে নি ঝুম। পড়বার সময় কোথায়? সকালে ঘুম থেকে ওঠার থেকে শুরু করে, গভীর রাতে দু’চোখের পাতা এক করা অবধি, একটাই চিন্তা – কি করে টাকা, আরো টাকা, আরো বেশী বেশী টাকা কামানো যায়।

মেয়েবেলা থেকেই ঝুমের যে কটি উপলব্ধি হয়েছে, তার মধ্যে প্রথম যে তারা গরীব আর দ্বিতীয় যে সে একটি মেয়ে এবং তৃতীয় যে তার একটি আকর্ষণীয় শরীর আছে। এবং এই তিনটি উপলব্ধি মিলে যে মহৎ উপলব্ধির জন্ম দিলো, তা হলো, তার মতো গরীবঘরের আকর্ষণীয় শরীরের মেয়ের দেহ সহজলভ্য, যদি সে সেটাকে বুদ্ধি করে ব্যবহার না করতে পারে। যদি সতীসাবিত্রী বনে ঘোমটা দিয়ে ঘরে বসে থাকে, তাহলেও শেয়াল-কুকুররা তার মাংস ছিড়ে-খুঁড়ে খাবে। আবার যদি বাজারে নেমে খ্যামটা নাচতে শুরু করে, তাহলে তো কথাই নেই। মোৎসব শুরু হয়ে যাবে তার শরীর নিয়ে আর রিরংসার বহ্নিশিখায় পুড়ে ছাই হয়ে পড়ে থাকবে তার দেহসম্পদ। আপনা মাংসে হরিণা বৈরী – খনহ না ছাড়অ ভুসুকু আহেরী।হরিণীর শত্রু হলো তার নিজের শরীরের মাংস, শিকারীরা হরিণের মাংসের লোভে বন-বাদাড় উজার করে। ঝুমও অচিরেই আবিস্কার করলো তার রুপ ও যৌবনই তার প্রধান শত্রু। আর প্রতিবেশী দাদা-কাকু-জ্যেঠু-দাদুদের লিপ্সাভরা দৃষ্টির আগুনে পুড়তে পুড়তেই কখন যেনো বড়ো হয়ে উঠলো ঝুম। আর তখনই বাপটা হটাৎ একদিন টপকে গেলো।
gossip google photo adda ( Bengali boudi didi by sbsb )
https://photos.app.goo.gl/uH4u9D6hARcQFiP79

Like Reply
#14
ষষ্ঠ পর্ব

বাবাকে চিরজীবন একজন লুজার হিসাবেই জেনে এসেছে ঝুম। তার মা সুচরিতা দিনরাত এ কথাই বলতেন; আর নির্বিরোধী শান্তনু চুপচাপ থেকে যেনো সে কথায় সায় দিতেন। উওর কলকাতার বনেদীবাড়ির ডাকসাইটে সুন্দরী মেয়ে সুচরিতা প্রেম করে প্রাইভেট টিউটর শান্তনুকে বিয়ে করেছিলেন। রক্ষণশীল পরিবারে সুচরিতার মতো মেয়েদের পুরুষ সাহচর্য্যের সূযোগ খুব কমই ছিলো। গার্লস স্কুল এবং স্ট্রিকটলি ফর গার্লস কলেজে পড়াশুনা করেছে। বাড়ীর গাড়ি দিয়ে আসতো, নিয়ে আসতো। পাড়াতেও মেলামেশা খুব সীমাবদ্ধ ছিলো। সুচরিতার চরিত্র তার নামের ঠিক বিপরীত ছিলো। ছোটবেলা থেকেই একটু বাড়ন্ত শরীর ছিলো তার। আর সেই শরীরের চাহিদা ছিলো একটু বেশী, যা তুতো ভাই-দাদা, কাকা-জ্যাঠা-মামা-মেসো-দাদুরা মেটাতে পারতো না। এরা ছাড়া আর একমাত্র যে পুরুষের কাছাকাছি আসতে পারতো সুচরিতা ওরফে সূচি, সে হলো শান্তশিষ্ঠ ল্যাজবিশিষ্ঠ গোবেচারা শান্তনু। অনেকভাবে শান্তনুকে লোভ দেখানোর চেষ্টা করতো সূচি; স্কার্ট-ব্লাউজ পড়লে ব্লাউজের উপরের দুটো বোতাম খোলা রেখে, শাড়ী পড়লে আঁচল সরিয়ে একটা ম্যানা বার করে রেখে। কিন্তু সূচির চুঁচির প্রতি কোনো আ্যটেনশনই শান্তনু দেখাতো না। মাথায় আগুন জ্বলে যেতো সূচির। তার শরীরের আগুনের দিকে আকৃষ্ট হবে না, এমন কোনো পতঙ্গ আছে না কি!

ওই উঠতি বয়সে আ্যটেনশন না পেলে যে কোনো মেয়েই দিক্বিদিক জ্ঞানশুন্য হয়ে যায়। সূচিরও সেই অবস্থা হয়ে গেলো। তাই শান্তনুর সামনে সে তার কোমরের অনেকটা জমি ফাঁকা রেখে শাড়ী অনেক নিচু করে পড়া শুরু করলো, চলার সময় তার ভারী পাছা দুলিয়ে চলা শুরু করলো, কখনো বা পাছাটা আলতো করে ছুঁইয়ে দিতো শান্তনুর শরীরে। কিন্তু কিছুতেই কোনো হেলদোল নেই শান্তনুর আচরনে। টেবিলের তলা দিয়ে পায়ে পা ঘষা, পেন-খাতা দেওয়ার সময় একটু বেশীক্ষণ ছুঁয়ে থাকা; পুরুষকে আকর্ষণ করার যতোরকম তরকীব জানা ছিলো সূচির, সবই প্রয়োগ করে দেখলো, কিন্তু অবুঝ পুরুষের সে দিকে কোনো ভ্রুক্ষেপই নেই। সুচরিতা যখন তার শরীরের উঁচু-নীচু ভাঁজের দিকে শান্তনুর দৃষ্টি আকর্ষণ করার চেষ্টা চালিয়ে যাচ্ছে, সে তখন বোঝানোর চেষ্টা করছে ভঙ্গীল পর্বতের ভাঁজের উৎপত্তির কারণ। সুচরিতা যখন তার বুকের বর্তুলাকার মাংসখন্ডদুটির মাপ বোঝাতে আগ্রহী, শান্তনু তখন গোলকের (sphere) আয়তনের সূত্র প্রমান করতে ব্যস্ত। সুচরিতা যখন তার ভারী পাছার দুলুনি দিয়ৈ শান্তনুকে প্রলুব্ধ করতে চায়, সে তখন প্রবল উৎসাহে বোঝাতে চায় পেন্ডুলামের দোলনের প্রতিপাদ্য। তাহলে কি অধরাই থেকে যাবে সুচরিতার স্বপ্ন! শান্তনু কি ধরা দেবে না সুচরিতার রুপের জালে!

প্রচন্ড কামানলে জ্বলতে জ্বলতে মরীয়া হয়ে সিদ্ধান্ত নিলো, হয় এস্পার নয় ওস্পার। এর শেষ দেখে সে ছাড়বে। যা থাকে বরাতে। সুযোগের অপেক্ষায় রইলো সে। তারপর একদিন ………
gossip google photo adda ( Bengali boudi didi by sbsb )
https://photos.app.goo.gl/uH4u9D6hARcQFiP79

Like Reply
#15
আমি এক প্যাসেন্জার
বিশাল পাছা দুদ
পেন্টির নিচে লোমে ঢাকা
রসাল একটা গুদ
ভিড়ের মাঝে পাছার খাজে
কেউবা মারে ঠাপ
কেউবা আবার সুজগ বুঝে
দুধে মারে চাপ
গাড়ি দোলে মাজা দোলে
দোলে সারা অঙ্গ
থামে গাড়ি নামি আমি
করে রস ভঙ্গ
নেমে দেখি শাড়ির ভাজে
বিশ্রি মালের গন্ধ
সয়ে গেছে এসব কিছু
আর লাগেনা মন্দ




Poka
Join Date: 13th February 2012
gossip google photo adda ( Bengali boudi didi by sbsb )
https://photos.app.goo.gl/uH4u9D6hARcQFiP79

Like Reply
#16
[size=xx-medium]


তৃতীয় পর্ব

এ এক আজব বাসরুট। এখানে কন্ডাকটররা ছেঁড়েন – টিকিট; যাত্রীরা ঠেকান – ভাড়া (যদিও উচ্চারন করেন বাঁড়া)। এই রুটের অধিকাংশ মহিলা যাত্রী কল সেন্টার বা বিপিওর টেলিকলার, অথবা বড়ো বড়ো আইটি কোম্পানিগুলোর মাস্টার রোল ডেটা এন্ট্রি অপারেটর। পুরুষ যাত্রীরা মূলতঃ এই আইটি হাবের বিভিন্ন বেসরকারি সংস্থাগুলির নিম্নগোত্রের কর্মী। এদের মাসিক আয় ছয় হাজার থেকে পনেরো হাজারের মধ্যেই ঘোরফেরা করে। আজকের দিনে এই স্বল্প আয়ে সংসার চালানো কতোটা কষ্টকর, ভূক্তভোগী মাত্রই জানেন। ফলে বাসের ভাড়া ফাঁকি দেওয়ার একটা স্বাভাবিক প্রবণতা এদের মধ্যে থাকেই।

পাঠকদের মনে নিশ্চয় প্রশ্ন উঠছে, “এই ব্যাটা কামদেব। ঢপ মারার জায়গা পাও না? সামান্য বাসের ভাড়া বাঁচানোর জন্য মহিলা যাত্রীরা সেক্সুয়াল হ্যারাসমেন্ট মেনে নেন?” ধীরে, পাঠকবন্ধু ধীরে। আপনাদের সব কৌতুহলের জবাব দেবো। প্রথমেই আপনাদের কাছে প্রশ্ন রাখি, “সল্ট লেক সেক্টর ফাইভ অর্থ্যাৎ নবদিগন্ত আজকের দিনে কিসের জন্য বিখ্যাত”? কি বললেন? আইটি হাবের জন্য? হাসালেন মশাই। পুনে-ব্যাঙ্গালুরু-নয়ডার কথা তো বাদই দিলাম, সেকেন্দ্রাবাদ বা আহমেদাবাদের আইটি হাবের কাছেও কলকাতার এই মাচ-আ্যডভার্টাইজড আইটি হাব নিতান্তই নাদান। যে মালটিন্যাশানাল কম্পানিগুলি এখনও এখান থেকে পাততাড়ি গোটান নি, তারা প্রধানত এখানকার চিপ লেবার দিয়ে কিছু রুটিন জব, কিছু ডেটা এন্ট্রির কাজ করান। সফ্টওয়্যার ডেভেলপমেন্টের কাজ হয় না বললেই চলে। কলসেন্টার এবং বিপিওগুলিও মূলতঃ সস্তার শ্রমিকের উপরেই টিঁকে আছে। সুতরাং সেক্টর ফাইভের আই টি সেক্টর যে কর্মসংস্থানের কোনো নবদিগন্ত নয়, সে কথা বলাই বাহুল্য।

হাতির দুটো দাঁত থাকে জানেন তো। এক খানে কে লিয়ে, এক দিখানে কে লিয়ে। সেক্টর ফাইভের অধিকাংশ মহিলা কর্মীদেরও সেইরকম দুটো উপার্জনের রাস্তা আছে। একটা পরিবার এবং আত্মীয় পরিজন, বন্ধুবান্ধবদের কাছে বলার জন্য, কল সেন্টার বা আইটি কোম্পানির কোনো ছোটখাটো চাকরি। অপরটি পৃথিবীর ইতিহাসের আদিমতম ব্যবসা – বেশ্যাবৃত্তি। সোনাগাছি, হাড়কাটা বা ফ্রি স্কুল স্ট্রীটের পতিতাদের সঙ্গে সেক্টর ফাইভের এইসব মহিলাদের সঙ্গে পার্থক্য একটাই, যে সমাজের চোখে যদিও এরা গৃহস্থ নারী, কিন্তু কাপড় খুলতে বা শায়া তুলতে এদের তৎপরতা কোনো গণিকার থেকে কম নয়। ফলে এইসব মেয়েদের রোজগার সাদা পথে দশ/বারো হাজার হলেও, শরীরের কয়েকটি ছিদ্র নিয়মিত ভাড়া দিয়ে অনেকেরই মাসিক উপার্জন পঞ্চাশ হাজার ছাড়িয়ে যায়। আর সেই কারণেই সেক্টর ফাইভের নতুন খ্যাতি শহরের নয়া রেড লাইট এরিয়া হিসাবে।

এইসব মেয়েদের ক্লায়েন্ট জোটে কিভাবে? এইখানেই উত্তর পেয়ে যাবেন আপনার প্রশ্নের। এদের সহকর্মি এবং সহযাত্রি পুরুষ এবং বুড়িয়ে যাওয়া কিছু মহিলা এই মধ্যস্থতাকারী বা যাকে সাদা বাংলায় দালাল বলে, সেই কাজটি করে থাকেন। এর বদলে তারা কিছু কমিশন এবং বাসে বুক-পাছার স্পর্শসুখ পেয়ে থাকেন। সারা বিশ্বজুড়ে অর্থনৈতিক মন্দার ফলে মুখ থুবড়ে পড়া সফ্টওয়্যার ইন্ডাস্ট্রির উপর নির্ভরশীল মানুষদের এইভাবে খড়কুটো ধরে ভেসে থাকার চেষ্টা। কলকাতার সফিস্টিকেটেড ভোগী এবং লম্পট সমাজও আজ রেজিস্টার্ড রুপোজীবিদের থেকে মুখ ফিরিয়ে এইসব হাফ-গেরস্থ মেয়েদের উপর নজর দিয়েছে। এদের মধ্যে একটা পাশের বাড়ির মেয়ে (girl next door)-সুলভ ব্যাপার আছে, আবার চোশণ- চোদনেও এরা অতি পারদর্শিনী।

এদের নিয়ে, গার্লফ্রেন্ড সাজিয়ে নাইট ক্লাব নিয়ে যাওয়া যায়, আবার সিথিতে সিঁদুর পড়িয়ে, বউ সাজিয়ে বকখালি-গাদিয়ারা-দীঘা-মন্দারমনি যাওয়া যায়। আর যদি এক সন্ধ্যার বাসর সাজাতে চান, তাহলে সল্ট লেক, নিউ টাউন, বাইপাশের ধারের অসংখ্য খালি তো আছেই। কেয়ারটেকারকে সামান্য পয়সা দিয়েই, “আইটি”র ভাইটির মাধ্যমে কোনো কল-সেন্টারের কল গার্লকে কল করে নিয়ে নিজের বল দুটি চাটান এবং তার বলগুলো চুষুন। অথবা সফ্টওয়্যারের কোনো সফ্ট মেয়ের সফ্টেস্ট জায়গায় আপনার রকহার্ড জিনিষটা ঢুকিয়ে দিয়ে সফ্টলি পুশ করতে করতে তার পুসিতে আপনার দই ঝেড়ে দিন। সব মিলিয়ে কলকাতার ফুর্তিবাজদের আজ একটাই ঠিকানা - সল্ট লেক সেক্টর ফাইভ।

[/size]
gossip google photo adda ( Bengali boudi didi by sbsb )
https://photos.app.goo.gl/uH4u9D6hARcQFiP79

Like Reply
#17
সপ্তম পর্ব

তখন কলকাতায় খুব লোডশেডিং হতো। প্রত্যেক সন্ধ্যাবেলা নিয়ম করে দু’চার ঘন্টা কারেন্ট চলে যেতো। হ্যারিকেন, মোমবাতি সব বাড়িতেই মজুদ থাকতো। শহরে বাস করেও তাই গ্রামের ছেলেমেয়েদের মতোই বিনা বিদ্যুতেই পড়াশুনা করতে হতো খাস কলকাতার ছাত্রছাত্রীদের। দিনটা ছিলো এক বৈশাখ মাসের শনিবার। বাড়ীর সবাই শ্রীরামপুরে এক আত্মীয়ের বিয়েতে গিয়েছিলো। সোমবার পরীক্ষা থাকার অজুহাত দিয়ে থেকে গিয়েছিলো সূচি। বাড়ীতে ছিলো এক বুড়ী কালা পিসি এবং কাজের লোক লটুদা। পড়ানোর জন্য ডেকে নিয়েছিলো শান্তনুকে। সন্ধ্যা ছটা বাজতে না বাজতেই লোডশেডিং। হারিকেন জ্বালিয়ে দিয়ে লটুদা বললো, “মামনি, তুমি একটু মাষ্টারের কাছে পড়ো। আমি এই যাবো আর এই আসবো”। সূচি বুঝতে পারলো লটুদা পাড়ার চোলাইয়ের ঠেকে যাচ্ছে, তার মানে তার “এই আসা” মানে কম করে দশটা। আত্মীয়ের বাড়ীতেই সবার থেকে যাওয়ার কথা, যদি দু-একজন ফিরেও আসে, ন’টা-দশটার আগে কিছুতেই নয়।

হাতে অফুরন্ত সময়। খেলিয়ে খেলিয়ে তুলতে হবে শিকারকে। একমনে একটা আ্যলজেব্রার অঙ্ক সল্ভ করছিলো শান্তনু। স্কার্ট ব্লাউজ পড়েছিলো সূচি। শান্তনুর পিছনে গিয়ে তার পিঠে দুটো ভারী বুক ঠেকিয়ে খাতার উপর ঝুঁকে পড়লো সে। গায়ে মোচড় দিয়ে সূচিকে সরিয়ে দিতে চাইলো শান্তনু; আরও চাপ বাড়িয়ে দিলো সূচি। মুখ নামিয়ে আনলো শান্তনুর গালের উপর। ধড়মড় করে উঠে যেতে চাইলো শান্তনু। আর তখনই শুরু হলো কালবৈশাখী। দমকা হাওয়ায় প্রথমেই নিভে গেলো হ্যারিকেন।

ঘর এখন ঘুরঘুট্টি অন্ধকার। মাঝে মাঝে বিদ্যুৎ চমকের আলো আসছে জানলা দিয়ে। আর ঘরের মধ্যে তারা দুটি প্রাণী। তৃতীয় যে ব্যক্তি এই বাড়ীতে আছেন, তিনি বছর সত্তরের একজন বেতো মহিলা, কানে কালা, ডাকলে শুনতেও পারবেন না, আসতেও পারবেন না। এই সূবর্ণসূযোগের সদ্ব্যবহার করতে ছাড়বে না সূচি। আর একবার বাজ চমকাতেই আঁকড়ে ধরলো শান্তনুকে। তার কমলালেবুর কোয়ার মতো নরম, রসালো ঠোঁটদুটি চেপে ধরলো শান্তনুর ঠোঁটের উপর। কালবৈশাখীর দামাল হাওয়া লেগেছে তার শরীরে। এখন শান্তনুর কামনির্য্যাসের বৃষ্টিই পারে তার শরীরকে স্নিগ্ধ করতে।
gossip google photo adda ( Bengali boudi didi by sbsb )
https://photos.app.goo.gl/uH4u9D6hARcQFiP79

[+] 2 users Like 212121's post
Like Reply
#18
this was my archived one..cant' access more

ST SEX - http://web.archive.org/web/2017072123422...75&page=33

#PostFromArchive212121
gossip google photo adda ( Bengali boudi didi by sbsb )
https://photos.app.goo.gl/uH4u9D6hARcQFiP79

Like Reply
#19
(21-01-2020, 12:46 PM)212121 Wrote:  this was my archived one..cant' access more    

ST SEX - http://web.archive.org/web/2017072123422...75&page=33

#PostFromArchive212121
অসাধারণ
Like Reply
#20
এই কামদেব এক অতিমানবীয় লেখক এর লেখে সহজে ভুলবার নয়। আর একজনের কথা আমার সারা জীবন মনে থাকবে সে হল পোকা দা।
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)