Thread Rating:
  • 3 Vote(s) - 3 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
ভুল (সংগৃহী)
#1
এটি একটি বড় গল্প উপন্যাস বলতে পারেন। 
গল্পে সেক্স সিন কম তবে গল্পটা মনোযোগ দিয়ে পড়লে আসা করি ভালো লাগবে।
লেখক-Writen by avi5774
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
শেষমেশ দুঃসাহস টা করেই ফেললাম।

ধৃষ্টতা ক্ষমা করবেন, কারন আমি অতি নগন্য একজন। লেখক বলে নিজের পরিচয় দেওয়ার মত সাহস আমার নেই। এই ফোরাম এ এত ভালো ভালো লেখকেরা আছেন যে নিজের এই লেখাটা সামান্যতম যায়গা পেলেও আমি বর্তে যাবো।

না। বিনয় দেখালাম না। এর আগে কুঁতিয়ে কাতিয়ে একটা গল্প লিখেছি, তাও বাংলায়, সেটা ছোট গল্প ছিলো, কিন্তু এটা এত ছোট হবে বলে মনে হয়না। কিছু ভয় মনে রয়েছে যেমন ভাষা, আমি সাহিত্যিক না তাই শব্দপ্রয়োগ হয়ত উপযুক্ত নাও হতে পারে আর বানান ভুল তো অবধারিত। তাই নিজগুনে পরে বুঝে নেবেন। ভুলত্রুটি ধরিয়ে দেবেন।

এই গল্পটা উৎস আমার এক বন্ধু, হয়ত সত্যি ঘটনা বলতে পারেন। হ্যা সত্যি ঘটনাই, কিন্তু অনেক কিছু কাল্পনিক। যেমন স্থান কাল পাত্র। যেমন যৌন ঘটনার উপস্থাপনা (যা এখানকার বিভন্ন লেখকের থেকে ছোট ছোট টুকলি), কিন্তু সেটা সুধু যৌনক্রিয়ার বর্ননাতেই সিমিত।

তাই কেউ যদি বলে বসেন যে এই গল্পটা অমুক গল্পের অনুবাদ বা আগে অমুক জায়গায় বেরিয়েছিলো, তাহলে ক্ষমা চেয়ে নিচ্ছি আগের থেকেই আপনাদের কাছে যে, এখানে এটা না পরে দয়া করে যেখানে পরেছিলেন সেখানেই পরুন।

আর আমি বিখ্যাত হতে বা রেপু নিতে আসিনি, সুধু এরকম একটা ঘটনাও যে মানুষ জীবনে ঘটে সেটা জানানোর জন্যে সেই জন্যে। ইচ্ছে করলে লিখে রেখে দিতে পারতাম। পোস্ট না করলেই হোতো। তবু সবাই মিলে একজনের দুঃখ ভাগ করে নি তাহলে তার দুঃখ কমে।

অনেক ভাট বকলাম দয়া করে গালি দিবেন না।





জীবনে প্রথম শুন্যর নিচে তাপমাত্রা অনুভব করলাম। সাঙহাই এয়ারপোর্টে এসে পরবর্তী ফ্লাইটের জন্যে অপেক্ষা করছি, স্বয়ংক্রিয় দরজা গুলো খুলছে যখন বুঝতে পারছি যে বাইরে কতটা ঠান্ডা।

মনের অবস্থা বোঝার চেষ্টা করে চলেছি, বুঝতে পারছিনা ভালো না মন্দ। ভালো থাকে কি করে, আমি তো একপ্রকার সন্ন্যাস নিতে চলে এসেছি এই সুদুর চিন দেশে। আজকে এই মুহুর্তে তো কলকাতার আলিপুরের এক শিল্পপতির বাংলোতে বিরাট রোশনাই, নহবত চলছে। আজ তার ছেলের বিয়ে। আমার কাছে এই মুহুর্তে যা যোগ্যতমের উদবর্তন।

জানিনা কার দোষ, কার ভুল, কার অন্যায়, কার ন্যায়, কে ঠিক, কে ভুল, কে খেলার নিয়ম ভঙ্গ করেছে। শুধু জানি আমি হেরে গেছি। আমার ক্ষমতায় কুলোই নি যে এই প্রবল ঝড়ঝাপ্টার মধ্যে নিজেকে ভাসিয়ে রেখে ঘর গুছোই।

স্লাইডিং দরজার সামনে কিছু চাইনিজ শিশু খেলে বেরাচ্ছে।

হ্যাঁ এবার গলার কাছে কিছু একটা দলা পাকিয়ে উঠলো। আমার চার বছরের ছেলে, পিয়ালের কথা মনে পরে গেলো। কি করছে এখন সে? বাবার কথা মনে পরছে কি?

বাবাই তো ওর একমাত্র বন্ধু ছিলো। আমি কিছু জানিনা ওর সন্মন্ধে এখন। অনেক দিন ও আমার থেকে দূরে ছিলো। বাবা হয়েও ওকে দেখতে পারিনি, মাঝে মাঝে মনে হচ্ছে আমি এতটাই কাপুরুষ যে নিজের সন্তান কে কেউ আমার থেকে দূরে সরিয়ে দিলো আর আমি চুপ করে তা মেনে নিলাম প্রানের আর সন্মানের ভয়ে। ভগবান কি আমাকে এতটুকু শক্তি দিতে পারলো না নিজেকে শেষ করে দিতে পারলাম না। সারা জীবন বাকি রয়েছে, কি করে বাঁচবো নিজের কাউকে না দেখে তা আমি জানিনা। চোখ ঝাঁপসা হয়ে আসছে, চশমাটা খুলে মুছে নিলাম।

হা কি পরিহাস! এই চশমাটার ফ্রেমটা তুলি নিজে আমাকে পছন্দ করে দিয়েছিলো। ওর কথাগুলো আমার কানে ভাসছে “ কি বুড়োটে বুড়োটে ফ্রেম পরো বলতো? রিমলেস পরো তোমার ফেসের সাথে ভালো মানাবে”।

এক প্রকার ধমক দিয়েই আমাকে এটা কিনিয়েছিলো। দু বছর বয়স হোলো এটার।

কিছুতেই কিছু মুছে ফেলতে পারছিনা। ডেল কারনেগির একটা বইএ পরেছিলাম যে মনের সুইচ অফ করা যায়। কিন্তু আমি তো পারছি না। ঢেউএর মত স্মৃতি আঁছড়ে পরছে মনের মধ্যে। অনেক ভেবে চিনতে সিদ্ধান্ত নিয়েছি যে এমন জায়গায় থাকবো যেখানে আমার ফেলে আসার দিনগুলো আর ছুতে পারবে না। কিন্তু মন কার কথা শোনে।

মনে হয় ছোটোখাটো কিছু ভুল সিদ্ধান্তর যেগুলো আপাত নিরিহ ছিলো সেগুলোই আমার জীবন তছনছ করে দিলো।

আমার অনেক বন্ধু, কিন্তু কাউকেই আমি এত কথা বলতে পারিনি তার কারন এগুলো বলা যায়না। কিন্তু রোজ চ্যাট করতাম আমার চাইনিজ বন্ধু চেন যিয়ুর সাথে। ওকে আমি সব কথা বলেছি কিছু লুকোই নি। ওই আমাকে শেংইয়াং এ একটা স্কুলে ইংলিশ টিচারের চাকরি জোগার করে দিয়ে আমাকে ডেকে নিয়েছে। চিন দেশে একমাত্র এই চাকরিটাই বিনা বাধায় পাওয়া যায়। অন্য কোনো জায়গায় চাকরি পেতে হলে আগে এটা প্রমানিত হতে হবে যে ওই পদে যোগ্য চাইনিজ ব্যক্তি নেই বা পাওয়া যাচ্ছেনা।

যার কেউ নেই তার ভগবান আছে। চেন আমার ভগবান। কমিউনিস্টদের নাকি আবেগ থাকেনা। CCPর সক্রিয় সদস্য হওয়া সত্বেও চেন আর ওর সহকর্মিরা আমার এত ভালো বন্ধু যে নিজের স্কুল কলেজ বা পরিচিত বন্ধুরা আমার এত কাছের মনে হয়না। এদের সাথে ভাষার কত দুরত্ব, তবু মনের দুরত্ব শুন্য। চেন, ভালো ইংরেজি বলতে পারে যেহেতু ও ওর কোম্পানির আন্তর্যাতিক বিপনন বিভাগে আছে। বাকিরা কোনো রকমে কাজ চালানোর মতো বলতে পারে। তবুও আমি এদের কাছে অনেক কিছু। এরা আমাকে সন্মান দেয়, ভালোবাসে।

পেশা সুত্রেই এদের সাথে আমার পরিচয়, ধীরে ধীরে তা বন্ধুত্বে পরিনত হয়। তা আস্তে আস্তে পারিবারিক বন্ধুত্বে পরিনত হয়। যদিও বেশির ভাগ টা ইন্টারনেটের সৌজন্যে।

অতিত কে পিছনে ফেলে এগিয়ে যাওয়ার ডাক এসে গেলো। কান খাড়া করে ছিলাম কারন অর্ধেক উচ্চারন বুঝতেই পারছিনা, ইংরিজি তে বললেও। শুধু ফ্লাইট নঃ টা মনে আছে তাই সেই ডিস্প্লের দিকে তাকিয়ে বুঝলাম যে বোর্ডিং শুরু হয়েছে। এরোব্রিজ দিয়ে হেটে গিয়ে নিজের টিকিট নম্বর মিলে বসে পরলাম। পাসের বসা চাইনিজ একটা মেয়ে হাসি মুখে আমাকে যায়গা করে দিলো। এরা এতটাই স্বভাব বিনয়ি অপরিচিত কাউকেও এরা সমাদর করে।

ব্যাংককের সুবর্নভুমি থেকে সাঙহাই উড়ানে অনেক ভারতীয়, বাংলাদেশি আর পাকিস্তানি ছিলো। সাংহাই যে একটা গুরুত্বপুর্ন ব্যাবসাস্থল তার থেকেই বোঝা যায়। মনে হচ্ছিল না যে বিদেশে এসেছি। এমন কি উড়ানে ভারতীয় স্টাইল এ চিকেন রাইস ও দেওয়া হোলো সংখ্যাগুরু যাত্রির কথা ভেবে।

কিন্তু এই ঊড়ানে সবাইই চীনদেশীয়। বুকের ভিতরটা ধক করে উঠলো আবার, সত্যিই আমি সব ছেড়ে চলে এলাম। সাজানো ঘর, তুলতুলে শরীরের পিয়াল, আরামদায়ক সোফা, যেটাতে শুয়ে টিভি দেখতাম আর মাথার নোংরা লাগতো বলে তুলি বাড়ি মাথায় করতো।

এবার থেকে নতুন সব কিছু নতুন লোকজন, নতুন পরিবেশ, নতুন খাওয়া দাওয়া। সব কিছুতে হোঁচট খাওয়া। আর একদিন এদের মধ্যে একজন হয়ে ওঠা। হয়তো এই নতুন সংগ্রামই আমাকে আমার অতিত ভুলে থাকতে সাহাজ্য করবে। অভিজ্ঞতা থেকে শিখেছি, দুঃখ ভুলতে নিজেকে ব্যাস্ত রাখার মত আর ভালো কোনো পথ থাকতে পারেনা।

চিন্তা পর চিন্তা, বার বার একই চিন্তা করতে করতে মাথাও বোধ হয় বিশ্রাম চাইছিলো তাই ঘুমিয়েই পরলাম। ঘুম ভাঙল ল্যান্ডিঙ্গের ঝাকুনিতে।

শেংইয়াং-এ ল্যান্ড করলো। দুরু দুরু বুকে লাগেজ নিয়ে এয়ারপোর্টের বাইরে বেরিয়ে আস্তেই কেমন যেন জমে গেলাম। কান আর খোলা হাত মুহুর্তের মধ্যে জমে গেলো, কেমন যেন যন্ত্রনা হতে শুরু করলো। নাকের ভিতর দিয়ে হাওয়া যে বুক পর্যন্ত জাচ্ছে তাও টের পাচ্ছি।

কিন্তু কোথায় চেন নেই তো? কোনো প্ল্যাকার্ডে আমার নাম নেই যা আছে সব চিনা ভাষায় লেখা। আশা করি কেউ চিনা ভাষায় আমার লিখে আমার সাথে মস্করা করবেনা। এদিক থেকে ওদিক বেশ কয়েকবার ঘুরে নিলাম। শরীর অবস হয়ে আসছে ক্রমশঃ। কিন্তু আমার নামে কোনো গাড়ি বা কাউকে খোঁজ পেলাম না। আমার কাছে আমার কলকাতার সিম টাই আছে, দুর্লভ বলে তা আর আন্তর্যাতিক রোমিং করাই নি। আর করাবোই বা কেন? আমি আর পিছন ছুয়ে দেখবোনা বলেই এখানে এসেছি। পুরোনো নম্বর থাকলে তো সবাই আমার খোঁজ পেয়ে যাবে। আমি তো পালিয়ে এসেছি। জীবনের এই বীভৎসতা চাক্ষুস উপলব্ধি করে।

কিন্তু এখন উপায় কি? চেন কি ভুলে গেছে যে আমি আসবো? নাকি ও ভেবেছে যে এত বড় সিদ্ধান্ত নিতে পারবোনা।

কি করি? কি করি? যা বুঝলাম এখানে কেউ ইংরিজি বোঝেনা। আর আমিও নিজে কোথায় জাবো সেটাও কাউকে বলতে পারবোনা। হঠাৎ একটা জিনিসে চোখ পরে বুক ছ্যাঁত করে উঠলো, বাইরে একটা বড় ডিসপ্লেতে তাপমাত্রা দেখাচ্ছে। বর্তমানে সেটা – ২০ ডিগ্রি।

আমার ভীষণ অসহায় বোধ হচ্ছে। কি করবো জানিনা। হয়ত এই ঠান্ডায় জমেই মরে যাবো।

মনে পরলো আমি কিছু ডলার ভাঙ্গিয়েছি সাংহাইএ। ৫০০ চিনা ইউয়েন দিয়ে একটা কলিং কার্ড কিনলাম। কিন্তু নিয়ম জানিনা যে কি ভাবে ফোন করতে হয়। এখানে যেরকম ফোন সেরকম আমি কোনদিন দেখিনি।

ইংরেজিও কেউ বুঝছেনা যে আমি বলতে পারি আমি একটা ফোন করতে চাই। অবশেষে মাথায় এলো যে, বোবার ভাষা সবাই বোঝে, তাই ইঙ্গিতে বোঝাতে পারলাম একটি মেয়েকে যে আমাকে ফোনটা ব্যাবহার করতে সাহায্য করলো আর চেনের মোবাইলে কানেক্ট করিয়ে দিলো। উফঃ সাক্ষাৎ মা দুর্গা।

হেয়, তুমি পৌছে গেছো?

হ্যাঁ অনেকক্ষণ।

অহ, আজ এই ঊড়ান এত তাড়াতাড়ি এলো যে। সরি বন্ধু, তুমি এয়ারপোর্টের ভিতরে ঢুকে দাড়াও আমার আরেকটু সময় লাগবে।

হাফঃ ছেড়ে বাচলাম। যাক অন্ততঃ ঠান্ডায় জমে মরতে হবেনা। আর হ্যাঁ ডিস্প্লেতে সঠিক তাপমাত্রায় দেখাচ্ছিলো। আরো রাত বাড়লে, সেটা – ২৫ ডিগ্রিও হতে পারে।

২৫ শে কাঁপা ভেঁতো এসে পরেছি – ২৫ শে।

আজ একটা হোটেলে থাকার ব্যাবস্থা হয়েছে। ভারতবর্ষের যে কোন ফাইভ স্টার হোটেলের সাথে পাল্লা দেবে এমন একটা হোটেলে এসে ঢুকলাম। কিন্তু আমি জানি যে এখানে ভাড়া অতি নগন্য। মাত্র, সারে তিন হাজারে পাওয়া গেলো এরকম রুম, আমাদের দেশে ভাবাই যায়না। আসল ব্যাপারটা অন্য জায়গায়। চিনে জমির দাম বলে কিছু নেই। সবই সরকারি জমি, তাই এদের দাম কম হওয়াটা একদম স্বাভাবিক।

কার্ড পাঞ্চ করে রুমে এসে ঢুকলাম, চেন আর এলো না নিচ থেকেই আমাকে বাই জানিয়ে চলে গেলো। বলে গেলো যে কাল সকালে হোটেলের ব্রেকফাস্ট রুমে দেখা করবে। আসলে ও তো জানে যে আমাকে একা ছাড়লে কি হোতে পারে। এখানে সেই ভাবে কেউ ইংরিজি জানেনা যে, গরগর করে খাবারের অর্ডার দিয়ে দেবো। আর আমিও জানিনা যে কি কি খাওয়ার পাওয়া যেতে পারে।

এই প্রথম দুদিনে আমি একদম একা। ফ্রেশ হয়ে টইলেট থেকে বেরিয়ে আরামকেদারাই গা হেলিয়ে দিলাম।

সত্যি তো আমি কত একা। আজ এই পৃথিবীতে আমার নিজের বলে কেউ নেই। এই একাকিত্ব আমাকে গ্রাস করতে বসেছে। মনের মধ্যে ফ্ল্যাসের আলোর মত সেই মুহুর্তগুলো ঝলক দিচ্ছে। সেই মুহুর্তগুলো, যখন অতি সহজে আমি জীবনের চরম ভুল করে নিজের জীবনটার স্টিয়ারিং অন্যের হাতে তুলে দিলাম। অথচ আমি ছিলাম আমার সংসারের দণ্ডমুণ্ডের অধিকর্তা। কাজের লোকের মাইনেও আমার অনুমতি ছাড়া বাড়তো না।

গলার কাছে একটা বড়সড় কিছু আটকে আছে। আমার পিয়াল, ওর তো কোনো দোষ নেই, ওতো কোন অন্যায় করেনি। পুরুষমানুশের যদি কাঁদতে নেই তো পুরুষ মানুষকে মন দিয়েছ কেন? কেন আমাদের মনেও প্রেম ভালোভাসা, বিরহ, অপত্য স্নেহ এসব দিয়ে দুর্বল করেছ।

কাকে বলছি, এই দেশে তো ওপরয়ালা নেই, এরা তো কর্মে বিশ্বাসী, ধর্মে নয়। আর আমার ওপরওয়ালা তো কবেই আমার ওপর থেকে উধাও। একের পর এক অসতর্ক ভাবে ভুলের ভুল করে গেছি।

যৌনতা, এই সামান্য (নাকি অসামান্য) জিনিস আমার জীবনকে কেমন তছনছ করে দিলো। কেউ বিশ্বাস করতে পারে যে এরকম একটা বিষয়ে মানুশের সামান্য অসতর্কতা মানুষ্কে পুর্নগ্রাস করতে পারে।

রোজ আলু সিদ্ধ আর ভাত খাই, রবিবার যদি কঁচি পাঁঠার মাংসের ঝোল খেতে মনে ইচ্ছে হয় তাতে কি অন্যায় হয়? যদি বছরে একবার দুবার রেস্তরাঁতে খেতে যাই তাহলে অন্যায় কোথায়?

আর যদি যৌন জীবনে এরকম বৈচিত্র চাই তাহলে?

কোথা থেকে শুরু করবো জানিনা। তবু মনে হয় যে অনেক আগের থেকেই শুরু করলে সবাই বুঝতে পারবেন যে কে দোষী।

এরপর আর হয়ত চিন্তা করার সুযোগই পাবোনা, কারন হয়ত অতি শীঘ্রই আমাকে অচেনা কারোর সাথে রুম শেয়ার করতে হবে। তাই এইবেলা আমার গল্প বলে আমি নিজেকে হাল্কা করি। কাঁচের জানলা দিয়ে বেশী দূর চোখ যায়না, সামনে দারানো বিশাল বিশাল ইমারতে গিয়ে চোখ আটকে যায়। গগ্নচুম্বি প্রতিটা বিল্ডিঙ্গের মাথায় লাল আলো ব্লিঙ্ক করে চলেছে আধুনিকতার চরম উদাহরন।

আর আটকাতে পারলাম না চোখের জল, নিজেকে বললাম ‘ এই সুযোগ কেঁদে নে। পৃথিবীতে কাঁদার জায়গা পেয়েছিস তোর ভাগ্য রে। নে নে কেউ দেখছে না ভালো করে কাঁদ।এ সুযোগ আর পাবিনা।‘

একদা পুরুষ সিংহ আজ নখদন্তহীন এক নপুংসকে পরিনত।

মন ভেসে চলেছে স্মৃতির ভেঁলায়।
Like Reply
#3
১৯৯০ সাল। চারিদিকে চকোলেট হিরোদের রমরমা। সুন্দর প্রেমের গল্প আর গান। গোল্ড ফ্লেক কিংস খেতে শিখলাম সেরকম এক হিরোকে দেখেই। সবই আছে কিন্তু মনটা কেমন যেন ফাঁকা ফাঁকা লাগে মনের মানুসের অভাবে। দেখতে শুনতে আমি মন্দ না। ছ ফিট লম্বা, একটু রোগাটে হলেও খারাপ চেহারা নয়। আজকের দিনে যাকে এথলিট টাইপ চেহারা বলে। প্লাস পয়েন্ট- আমার ভাসা ভাসা চোখ, টিকালো নাক, আর সুন্দর মুখায়ব। হ্যাঁ ছেলে হয়েও বলছি।

আমাদের বন্ধুদের মধ্যে আমিই একমাত্র ছেলে যে বরাবর স্কুল কলেজে প্রথম হয়ে এসেছি। তাই আমার বন্ধুদের মধ্যেও আমার কদরটা একটু বেশিই ছিলো।

তবুও আমার কপালে কোনো মেয়ে জুটছিলো না। আমি জানিনা এর কারন কি ছিলো। আমার অনেক বন্ধুই সেই সময়ে বেশ কয়েকটা মেয়ের সাথে ঘুরে টুরে নিয়েছে। এমন কি সেক্স ও করেছে। আমার কপালে সেই গল্প শুনে আরো হতাস হওয়া ছাড়া আর কিছু ছিলো না।

আসলে একটা সমস্যা ছিলো। যেহেতু আমার গুরুত্বটা একটু বেশী ছিলো তাই আমি বন্ধুদের কাছে নিজের মনের কথা খুলে বলে নিজের গুরুত্ব হারাতে চাইতাম না, তাই কোনো মেয়েকে ভালো লাগলেও মুখ ফুটে নিজের মনের কথা কাউকে বলতে পারতাম না যে কেউ আমার হয়ে সেই মেয়েটির কাছে আমার দৌত্য করে। আসলে নিজের মুখে বলার মত এলেম আমার ছিলো না। আত্মসন্মান বোধটা আমার এতটাই ছিলো যে কেউ যদি না বলে দেয় সেই ভয়ে এগুতে পারতাম না। আমি একদম কনফার্ম হবে সেই মেয়ের কাছেই প্রেম নিবেদন করবো বলে বসেছিলাম। আসলে তখনকার দিনের মেয়েরা আজকের মত এত খোলামেলা ছিলোনা। তারা সাধারনত মাথা নিচু করেই রাস্তা দিয়ে হাঁটাচলা করতো।

এরকম অনেক মেয়েকেই আমার ভালো লেগেছিলো, কিন্তু সঠিক সময়ে তাদের প্রস্তাব দিতে না পারায় তারা সব হাত ফস্কে বেরিয়ে যায়।

পরবর্তি কালে শুনেছিলাম এইরকমই একজন সুন্দরি আমাকে তার স্বপ্নের পুরুষ বলে মনে করতো। কিন্তু সেটা জানতে পারি তার বিয়ের পরে।

তুলি একটু অন্যরকম ছিলো। তুলিকে প্রথম দেখি পয়লা বৈশাখের মেলায়। বেশ ফুটফুটে মেয়ে, চোখ দুটো হরিনের মত শান্ত কিন্তু চঞ্চল। আধুনিক স্টাইলে চুল কাটা কাঁধের একটু নিছ পর্যন্ত। আর তখন শরীরের দিকে মন ছিলো না তাও বলবো যে মুখশ্রী ছাড়া সেরকম আকর্ষনীয় শরীর ওর ছিলোনা।

ওর মার সাথে মেলায় এসেছে। হঠাৎ খেয়াল হোলো যে, কেউ যেন আমাকে দেখছে। হ্যাঁ তুলি আমাকে দেখছে অদ্ভুত সেই দৃষ্টি। এই প্রথম আমি দেখলাম যে অচেনা কোনো মেয়ে আমার দিকে তাকিয়ে আছে। তাও একদৃষ্টে। আমিও সাহস করে তাকিয়ে রইলাম। এরপর একদল ছেলে এসে ও আর ওর মার সাথে গল্প জুরে দিলো। ওরা গল্পে মসগুল হয়ে গেলো। কিন্তু তাও ঘুরে ঘুরে আমার দিকে দেখছিলো ও। আমার বুকের মধ্যে ধক ধক করতে শুরু করলো। তাহলে কি……?

এরপর মেলার মধ্যে ঘুরতে ঘুরতে অনেক বার ওদের মুখোমুখি হোলাম, প্রত্যেক বারই দেখলাম যে ওদের সাথে বেশ কিছু ছেলে। ও কি এদের মধ্যে কারো সাথে প্রেম করে, মনে একবার প্রশ্ন এলো, কিন্তু ওর বার বার করে ঘুরে ঘুরে, এমন কি পিছন ঘুরে আমাকে দেখার দরুন সেই প্রশ্নটা ক্ষীন হয়ে এলো আমার মনে।

এরপর থেকে আমার সাথে প্রায়ই ওর দেখা হোতো। কিন্তু সঙ্গে কোন না কোন ছেলে আর ওর মা থাকতো। কিন্তু আমাদের ঝাড়ি ঠিক চলত। মনে মনে ভাবলাম, আর যাই হোক না কেন এই মেয়ে আমাকে না বলবে না।



পাপ্পু আমার বন্ধু, ও ঠিক খেয়াল করেছিলো ব্যাপারটা। একদিন আমি আর পাপ্পু, পাড়ার মোরে দারিয়ে আছি, আর সেই সময় পিছন থেকে তুলি আর তুলির মা এসে পাপ্পুর সাথে কথা বলতে শুরু করলো। আমি তো অবাক, ‘শালা পাপ্পুও এদের চেনে নাকি।‘ এর মধ্যেও তুলি আমার মুখের দিকে তাকিয়ে ছিলো। কাছ থেকে দেখে আরো সুন্দর লাগছে ওকে, দেখে মন ভরে যায়। আমি ওদের থেকে একটু দুরেই দাড়িয়ে ছিলাম। পুরুষত্ব দেখানোর জন্যে একটু আড়ালে গিয়ে অপ্রয়োজনেই একটা সিগারেট ধরিয়ে ফেললাম। আঁড় চোখে তাকিয়ে দেখি তুলি আমার দিকে তাকিয়ে আছে, চোখে একটু হাসির ছোঁয়া।

ওরা চলে যেতেই, পাপ্পু আমাকে বললো ‘হেভি ঝাড়ি করছে তো তোমাকে আজকাল, সেদিন মেলাতেও দেখলাম ওকে’

আমিও ভনিতা না করে বললাম ‘হ্যাঁ কেমন অদ্ভুত তাই না?’

‘অদ্ভুতের কি হোলো’

‘নাহঃ শালা, মেয়ে হয়ে ছেলেদের ঝাওরাচ্ছে অদ্ভুত না?’

‘ও সবাইকেই ঝাড়ি মারে।‘

আমি তো শুনে ফিউস হয়ে গেলাম যাহ শালা, এত করে এই। তাও মুখে বললাম ‘মানে?’

‘মানে আর কি শুধু তোমাকেই না ও ঝাড়ি করার জন্যে বিখ্যাত। আরে ওকে চেনোনা, ও তো সন্তুর বোন’

‘কে সন্তু?’

‘আরে আমাদের জুনিয়র ব্যাচে এসে ঠেক মারেনা ছেলেটা, হেভি ক্রিকেট খেলে’

“ওহঃ ও তো অনেক ছোট আমাদের থেকে, তো ওর বোন তো ……?’

‘হ্যাঁ, এরকম বরসড় লাগে’

মনে মনে একটা হিসেব করে ফেললাম জন্মনিয়ন্ত্রনের গ্যাপ মেনে আর হতাশ হলাম এই ভেবে যে মেয়েটা হয়ত ক্লাস এইটে পরে। মানে আমার থেকে প্রায় আট থেকে ন বছরের ছোট। হায় রে, শেষ পেরেকটাও পোতা হয়ে গেলো।

পাপ্পু খিলখিল করে হেসে বললো “এর থেকে তুমি ওর মাকে ট্রাই করো’

‘যাঃ বোঁকাচোদা।‘

‘পাপ্পু হাঁসতে হাঁসতে বললো, আরে মালটা দেয় গো’

আমি অবাক হয়ে বললাম ‘সে কিরে!!!

পাপ্পুর মুখে গল্প শুনে আমি রিতিমত হতাশ হয়ে পরলাম।

তুলির মা ওর বাবার দ্বিতিয় স্ত্রী। প্রথম সন্তান জন্মানোর পর পরই উনি এক ডাক্তারের সাথে পালিয়ে যায়। ওর বাবা নিজের সন্মান বাঁচাতে কোনরকমে ফিরিয়ে আনে ওদের। তার পর পরই তুলির জন্ম। তাই সবাই সন্দেহ করে যে তুলি আসলে ওর বর্তমান বাবার ঔরসের সন্তান না। ফিরে আসার পরে তুলির মা বেপরোয়া ভাবে ঘুরে বেরাতে থাকে। প্রায় সারাদিনই উনাকে রাস্তায় দেখা যায়, সাথে থাকে তুলি। যাকে বলে পাড়া বেরানো। আর মার্কা মারা মেয়েছেলেদের সাথে ঊনার ওঠাবসা, যাদের কিনা এলাকার লোক, দেহব্যাবসার সাথে জরিত বলে সন্দেহ করে। কেউ সঠিক প্রমান না পেলেও তুলির মাকে অনেক সময় রাতের বেলা ট্যাক্সি থেকে নামতে দেখা, বা কলকাতা শহরের কোন কুখ্যাত জায়গায় দেখা গেছে।

রাতের বেলা শুয়ে শুয়ে আমি নিয়তির এই পরিহাসের কথা ভাবছি। যাও বা একটা মেয়ে পটছিলো তাও হাতছাড়া হয়ে গেলো।

এরপর মাঝে মাঝে তুলিকে একাই দেখতাম। আমাদের পাড়ার ছেলেরা ওকে সন্তুর বোন হিসেবেই চেনে। তাই ও মাঝে মাঝেই পাড়ায় দাড়িয়ে এর ওর সাথে কথা বলে। আমাদের ব্যাচের কয়েকজনও ওর সাথে কথা বলে। পাপ্পুর সাথে বিশেষ করে। মাঝে মাঝেই একা এসে পাপ্পুর কাছে বলে একটু এখানে যেতে, স্কুলের কাজের জন্যে কিছু কিনতে যেতে। পাপ্পু আমাকেও যেতে বলে, কিন্তু আমি আর যাইনা কখোনো। আমি ওর ওপরে উৎসাহই হারিয়ে ফেলেছি।

পাপ্পু কিন্তু আমার কানের কাছে ঘ্যান ঘ্যান করতে শুরু করলো। ‘তুলি তোমার কথা খুব জিগ্যেস করে জানো তো। তোমাকে নাকি ওর খুব ভয় লাগে তুমি এত গম্ভির ভাবে থাকো তাই’ এছারাও নানারকম কথা বলত। পাপ্পু যেন ওর এইসব কথাগুলো শোনার জন্যেই রোজ ওর সাথে যেত আর এসে আমার মাথা খেত।

ধীরে ধীরে পাপ্পু বলতে শুরু করলো, ‘নাহ, তুলিকে যেরকম ভাবতাম ও ঠিক সেরকম না, তবে ওর মার পাল্লায় পরলে ও ভোগে চলে যাবে। তুমি কিন্তু ওর সাথে করতে পার।‘

আমি অবাক হয়ে বললাম “এত কথা বললি যে সেদিন সেগুলো ভুলি কি করে?’

‘আরে আমিও তো শোনা কথা বলছি, আর তা ছাড়া ওর মা ওরকম বলে কি ওও ওরকম? তুমি ওকে তোমার মত চালাবে?’ পাপ্পু আমার চোখের দিকে তাকিয়ে আমার মন বোঁঝার চেষ্টা করলো।

আমি নিজের মনে মনেই বললাম ‘হ্যাঁ তারপর সবাই এসে বলুক যে মেয়ের সাথে প্রেম করছি।’ কিন্তু মনের কথাও মুখ দিয়ে বেরিয়ে এলো।

পাপ্পু শুনে বললো ‘আরে ধুর ছাড়ত, তোমার মা বাবা, আমার মা বাবা, কিংবা হালফিলে বুকুনদি আর অসিতদার যে বিয়ে হয়েছে তাদের বয়সের পার্থক্য কত? ওসব তুমি মনে করলে তোমার ব্যাপার, লোকে দু একদিন বলবে তারপর চেপে যাবে।‘

মনে মনে একটা সাপোর্টার পেলেও মুখে বা হাবভাবে তা প্রকাশ করলাম না। আসলে পাপ্পুর মুখ থেকে তুলির মার সন্মন্ধে এরকম শুনে বেশ খারাপই লেগেছিলো। যাও বা একটা আশা জেগেছিলো সেটা এই ভাবে সমুলে উপড়ে যাবে, সেটা ভাবতে পারিনি। কিন্তু তুলিকে আমার বেশ ভালো লেগে গেছিলো।



অনেকদিন কেটে গেলো, পুজার আর কয়েকদিন বাকি, সবাই চাঁদা তোলা আর পুজোর আয়োজন নিয়ে ব্যাস্ত। আমার সেদিন ক্লাবে আস্তে একটু দেরি হয়েছিলো, এসে দেখি ধুঁ ধুঁ করছে ক্লাব। সবাই বেরিয়ে গেছে, আজকে ঠাকুর আনতে কুমোরটুলি যাবে তাই ছোটো পুজোর ফান্ডে টান ধরেছে, আর সেই ফান্ড জোগার করার জন্যে সবাই ব্যাস্ত। আমি জানি প্রতি বছরের মত এবারও আমাকে নামতে হবে, বিশেষ বিশেষ কারোর থেকে মোটা টাকা সংগ্রহ করার জন্যে। আসলে আমার ইমেজটা এরকমই। যদিও এই বাকি টাকাটার সিংহভাগটা আমার বাবাই দান করবে ।

কি আর করবো, এদিক ওদিক দেখে নিয়ে একটা সিগারেট ধরালাম। ধোঁয়ার একটা রিং ছেড়ে দেখি সামনে তুলি দাড়িয়ে। শাড়ি পরে এসেছে, খুব সুন্দর দেখাচ্ছে।

‘পাপ্পু দা নেই?’ আমাকে জিগ্যেস করলো।

‘না, নেই তো, আমিও খুজছি’ আমি ওকে বললাম।

‘কি করি এখন, আমি বলে রেখেছিলাম পাপ্পুদাকে যে আসবো, আজকে মাও নেই যে মাকে নিয়ে যাবো’ মুখটা ব্যাজার করে বললো তুলি।

দেখে মনে হচ্ছিলো, কাছে টেনে নিয়ে গালে চুমু খেয়ে বলি – আমি তো আছি। কিন্তু মুখে বললাম ‘ কোথায় যাওয়ার কথা ছিলো?’

‘আসলে আজকে শাড়িটার ফলস লাগিয়ে ফেরৎ দেওয়ার কথা ছিলো, আজকে যদি না নিতে পারি, তাহলে সেই পুজোর পর হয়ে যাবে, কাকিমা চলে যাবে কালকেই, তাহলে আমার অঞ্জলি দেওয়াও হবেনা’ তুলি আরো মুখ ভার করে বললো।

সত্যি মন খারাপ করলেও কাউকে দেখতে এত ভালো লাগে এই প্রথম দেখলাম।

‘তুমি একটু যাবে আমার সাথে, আসলে সেই গলফগ্রিনের দিকে, ওদিক টা বেশ ফাঁকা ফাঁকা তাই একা যেতে ভয় লাগে।‘

ঠিক হবে কি সঙ্গে যাওয়া? নিজের মনেই জিগ্যেস করলাম, মনে মনে খুব দুর্বল লাগছে যেতে ইচ্ছে করছে, কিন্তু ভয় হচ্ছে, যদি কেউ দেখে নেয় তো কি ভাববে? পুজোর জন্যে সবাই খেটে মরছে আর আমি ঘুরতে বেরিয়েছি। এইযে সবাই কি ভাববে এটাই আমি বেশি ভাবি। আমার যে কোনো সিদ্ধান্তই সবাই কি ভাববে তার ওপর নির্ভর করে নেওয়া। আমার চালচলন, পোষাকআশাক, সবাই কি ভাববে আর সবাই কি বলবে সেই ভেবেই করে থাকি।

কিন্তু আজ অন্যরকম কিছু ঘটলো। আমি ঊঠে দাড়ালাম তুলির সাথে যাওয়ার জন্যে। (ভুল)

জীবনে প্রথম একটা মেয়ের সাথে একই রিক্সাই চেপেছি। তুলির গায়ের সুগন্ধ আমার মনটাকে উতলা করে তুলছে। সব কিছুই আমার কাছে নতুন, আমার বুভুক্ষু মন, সুগন্ধি মাখা এই মেয়েলি গন্ধ, কাঁচের চুরির রিনিঝিনি আর মাঝে মাঝে ওর সাথে ছোয়াছুয়ি, ভুলিয়ে দিয়েছে যে ও আমার থেকে বয়েসে অনেক ছোট, আমাদেরই জুনিয়র ব্যাচের কারো বোন, কোথায় আমাদের ছোট ভাইয়েরা এর পিছনে লাইন মারবে তা না হয়ে আমি ঘুরছি, মানে আমার মন ঘুরছে। অদ্ভুত একটা মানসিক পরিস্থিতির মধ্যে দিয়ে চলেছি। একদিকে তুলিদের সমন্ধে বাজার চলতি এত রটনা বা ঘটনা, একদিকে আমার মনের এই দুর্বলতা।

তুলি কিন্তু একটানা কথা বলে চলেছে, মাঝে মাঝে লক্ষ করে দেখছি যে ওর দুটো ঠোঁট কথার বলে চলার দরুন এক মুহুর্তের জন্যে এক হচ্ছে না। আমি নিজের মনে চিন্তা করতে করতেই মাঝে মাঝে হাঁ হুঁ করে উত্তর দিচ্ছি।

হঠাৎ একটা জোরালো খিমচিতে সম্বিত ফিরলো ‘তুমি কি রাম গরুরের ছানা?’ তুলির প্রশ্ন। কি অবোধ সেই প্রশ্ন।

রিকশার ঝাকুনিতে আমার গায়ে এসে পরলো ও আমার বুকে যেন ওর গরম নিস্বাস খেলে গেলো। আমাকে ধরে নিয়ে কোনোরকমে ও নিজেকে সামলে নিলো। কিন্তু বিন্দুমাত্র অপ্রস্তুত হোলোনা। আবার খিমচি দিয়ে বললো ‘এতক্ষন ধরে কি আমি ভুতের সাথে কথা বলছি, না আমি পাগল হয়ে গেছি যে একা একা বক বক করে যাবো।‘

যেন ওর সাথে কথা না বলা, কত অন্যায়। এই মেয়ের এই রকম বদনাম ভাবাই যায়না। মনের কথা যদি শুনি তাহলে এক্ষুনি ওর হাত আমার হাতে নিয়ে বলতে হয় যে ‘বলো তুমি বলে যাও সারা জীবন তোমার বকবক শুনতে পারি আমি।
[+] 1 user Likes Ksex's post
Like Reply
#4
আর মিনিট দুয়েকের মধ্যে আমরা গন্তব্যে পৌছে গেলাম। আমি বাইরে দাড়িয়ে রইলাম ও ভিতরে গিয়ে মিনিট দশেক পরে বেরিয়ে এলো। এই দশ মিনিট ধরে ওর আর আরো কয়েকটা মেয়ের গলা পেলাম, সবাই বলছে যে ওকে শাড়ী পরে কি সুন্দর লাগছে। আর তুলি বলে চলেছে, কি ভাবে, কবে, কোথায় গিয়ে এই শাড়ীটা কিনেছে।



দশ মিনিট পরে ও যখন বেরিয়ে এলো তখন ওর চোখে মুখে প্রচন্ড উচ্ছাস। গলগল করে বলে চললো, কে কে ওকে সুন্দর বলেছে, শাড়ী টা কোথা থেকে কিনেছে ইত্যাদি ইত্যাদি। ততক্ষনে আমরা হাঁটা দিয়েছি কারন আর রিক্সার দেখা নেই।

তুলি হাটতে হাটতে আমার গায়ের মধ্যে ঢুকে যাচ্ছে।

‘কি হলো এরকম ধাক্কা খাচ্ছো কেনো?’ আমি ওকে সাবধান করার জন্যে বললাম।

‘আসলে আমি না কাউকে না ধরে হাঁটতে পারিনা, তোমার হাতটা ধরবো?’ কি সহজে বলে দিলো যেন ও একবার বললেই আমি ওকে হ্যা বলে দেবো।

আমি গম্ভির ভাবে বললাম ‘না।‘

মুখ ব্যাজার করে বললো ‘দাদু।‘

‘কি? কি বললে?’ আমি অবাক হয়ে ওকে জিগ্যেস করলাম।

‘কই কিছু বলিনি তো?’ তুলির যে মিথ্যে কথা বলতে একটূ সমস্যা হয় তা বোঝা গেলো।

এরপর চুপচাপ হাটতে হাটতে আমরা গলফগ্রীন সেন্ট্রাল পার্কের সামনে দিয়ে হাটতে শুরু করলাম। সেখানে সন্ধ্যের অন্ধকারে সব প্রেমিক প্রেমিকারা নিশ্চিন্তে বসে প্রেম করে।

তুলি আমার হাত ধরে একটান দিলো ‘চলো ভিতর দিয়ে যাই?’

‘কেন?’

‘চলোনা।‘

আমি ভাবলাম নাহ বার বার ওকে বারন করবো না তাই ইচ্ছে না থাকলেও পার্কের ভিতর দিয়ে একটা শর্টকাট রাস্তা দিয়ে হাঁটতে শুরু করলাম। কিন্তু খুব লজ্জা লাগছিলো। সবাই যে ভাবে বসে আছে তা দেখে, একজনকেও দেখলাম না যে এমনি বসে আছে। একে অন্যের শরীরের মধ্যে এমন ভাবে লেপ্টে আছে দেখে মনে হবেনা যে দুজন ওখানে আছে, মনে হবে একজনই।

আরো অস্বস্তি বাড়িয়ে দিলো একটা দৃশ্য, পরিষ্কার বোঝা যাচ্ছে যে ছেলেটার হাত মেয়েটার চুরিদারের পায়ের ভিতরে, আর মেয়েটার চুরিদারের পায়জামার দরি মাটির দিকে ঝুলছে। এরকম কেয়ারলেস কি করে হয় কি জানি। আমার অস্বস্তি আরো বাড়িয়ে তুলি সেটা দেখে হো হো করে হেঁসে উঠলো।

আমি ওকে থামানোর আগেই, বাজখেয়ি গলায় মেয়ে থুরি মহিলাটি বলে উঠলো ‘নাং নিয়ে তো ঘুরছিস, আমরা করলেই দোষ তাই না রে’

লজ্জাই মাথা কাঁটা যায় আরকি, কি ভাষা মহিলার সিওর পেশাদার অথবা বস্তির মাল। কিন্তু তুলির কোন ভাবান্ত্র দেখলাম না। মুখে হাত চাপা দিয়ে হাসি চাপতে লাগলো।

তাই দেখে বা বুঝে সেই মহিলা আবার চিল চিৎকার করে উঠলো, আমাদের পয়সা নেই তাই আমরা পথে ঘাটে করি, যা না তুই গিয়ে বাড়িতে গিয়ে কর।

আমি তুলির হাত ধরে ঝাঁকিয়ে ধমক দিলাম ‘কি হচ্ছেটা কি? ভালো লাগছে শুনতে এসব কথা?’

ওই মহিলার গলা আবার ভেসে এলো ‘ঊঃ শুনতে খারাপ লাগছে, পেস্টিজ মারাচ্ছে ভদ্রলোকের ব্যাটা’

কি আর করি হজম করা ছাড়া কোনো উপায় নেই। আমি তুলির হাত ধরে টেনে ওকে নিয়ে চলে এলাম পার্কের বাইরে।

‘কি হলো এগুলো? তুমি তো যে কাউকে প্রেস্টিজে ফেলে দাও তো?’

‘প্রেস্টিজে? তোমার প্রেস্টিজে লেগেছে?’

‘তো কোথায় লাগবে?’

‘ওহঃ আমি ভাবলাম তোমার পেস্টিজে লেগেছে’ বলে হাসতে হাঁসতে মাটিতে বসে পরলো।

আমিও আর হাসি চাপতে পারলাম না আমিও হেসে দিলাম। মুহুর্তের মধ্যে হাসি থেমে গেলো তুলি যখন বলে উঠলো ‘ওরা ভাবলো আমি তোমার সাথে করি, বাবা রক্ষে কর আমি দাদুর সাথে করি না’ বলে আবার হাসিতে ফেটে পরলো।

‘যাঃ বাব্বা, হঠাৎ আমি দাদু হয়ে গেলাম কেন?’ আমি অবাক হয়ে জিগ্যেস করলাম।

‘দাদু না তো কি, হাসোনা, কথা বলোনা’

‘তার মানে কি দাদু হোলো?’

‘নয়তো কি?’

কি বোঝাই এই মেয়েকে।

‘ঠিক আছে, এর পর থেকে আর কোথাও আমার সাথে এসোনা, দাদুর সাথে ঘুরতে দেখলে লোকে কি বলবে তোমাকে’ আমি গম্ভির ভাবে বলে হাটতে শুরু করলাম।

তুলিরও হাসি মুখটা গম্ভির হয়ে গেলো। কোন কথা না বলে আমার সাথে সামান্য দুরত্ব রেখে হাটতে শুরু করলো। মাঝে মাঝে জিগ্যেস করছিলো ‘রাগ করলে?’

আমি কোনো উত্তর না দিয়েই হাঁটা চালিয়ে গেলাম। একটু পরে বুঝলাম ও হাপিয়ে পরেছে, হাঁপাতে হাঁপাতেই আমাকে বোললো, ‘আমি এত জোরে হাটতে পারছিনা। তুমি চলে যাও, আমি একা চলে যেতে পারবো।‘

আমি ওর মুখের দিকে তাকিয়ে দেখি, ঠোঁটের ওপরে বিন্দু বিন্দু ঘাম জমেছে, হাল্কা একটা ঘামের আস্তরন মুখে, যাতে ওর মুখ আরো চকচক করছে, কিন্তু চোখের কোলে জল। আমি থমকে গেলাম।

এরকম মুস্কিলে পরিনি এর আগে। এ যদি এখন কেঁদে দেয় তাহলে লোকে আমাকে ধরে পিটাবে।

আমি ওর দিকে এগিয়ে গেলাম, জলভরা দুই চোখ দেখে ইচ্ছে করছিলো দুহাতে ওর মুখটা ধরে আদর করে বলি, আমি কে তোমার যে আমার কথায় তুমি কাঁদবে।

আমি ধীরে ধীরে ওর দিকে এগিয়ে গেলাম আর নিজেকে কন্ট্রোল করতে পারলাম না। দুহাতে ওর মুখটা তুলে ধরে ওর ঠোঁটে আমার ঠোঁট দিয়ে ছুয়ে দিলাম। অদ্ভুত একটা মেয়েলি গন্ধ আমাকে মাতাল করে দিলো। তুলি কাঁপতে কাঁপতে আমার বুকে মুখ গুজে দিলো রাস্তার মধ্যেই। আমি আবার ওর মুখ তুলে ধরে ওর ঠোঁটে চুমু খেলাম। এবার একটু চুষেও নিলাম ওর পাতলা লাল ঠোঁট। হুঁস ফিরল একজন বাইক চালিয়ে যেতে যেতে বলে গেলো, ‘ভাই পুলিশের গাড়ি এসেছে পার্কে তাড়াতাড়ি পালা।‘



সত্যি আমি এত নির্লজ্জ কি করে হোলাম, আর এত সাহস কোথা থেকে এলো সেদিন, তা আমি নিজেই জানিনা।

তুলি এবার আমার হাত জরিয়ে আমার সাথে প্রায় লেপ্টে হাঁটতে শুরু করলো। আমিও আর বাঁধা দিলাম না। বড়লোকদের পাড়া একটু নির্জনই হয়, আর এই এলাকায় এই দৃশ্য খুব সাধারন, কারন ওই পার্কটা। ওখানে আমি শুনেছি যে অনেক কিছুই হয়, এমন কি ভাড়া করা মেয়েছেলে নিয়ে ওপর ওপর মস্তিও করা যায়। তাই পুলিশ রেইড করে প্রতিদিন সন্ধ্যে আটটার পরে। ভদ্র ভাবে বসে থাকলে বলে চলে যেতে, আর অন্য রকম কিছু দেখলে তুলে নিয়ে চলে যায়।

তুলি হাল্কা শরীরটা আমার শরীরের সাথে প্রায় লেপ্টে গেছে। আর সাথে ওর বকবক চলেছে। আমি মনে মনে ভাবছি, এত বকবক ঝেলবো কি করে। কিন্তু প্রথম প্রেমের আবেগঘন আগমনে, সেটাও মন্দ লাগছে না।

কি না বলে চলেছে ও। আমাকে রোজ রাতে স্বপ্ন দেখে ও। আমাকে ভয় লাগে। আজকে আমি যখনওর সাথে আস্তে রাজী হোলাম তখন ওর হৃদস্পন্দন প্রায় বন্ধ হয় হয়। কিছুক্ষন ও কথা বলে উঠতে পারেনি। ইত্যাদি ইত্যাদি। মন বলছে এ নরম কাঁদার তাল আমি একে নিজের মত করে তৈরি করে নিতে পারি। প্রেমে পরলে তো মানুষ মনের কথায় শোনে।

সব কথার মধ্যে ওর কিছু কথা আমার একটু তিতকুঁটে লাগলো।

কথায় কথায় বলে দিলো, ওর মার সাথে ও বাজি ধরেছিলো যে আমার সাথে সম্পর্ক করতে পারলে ওকে খাওয়াতে হবে।

আমি জিঘ্যেস করলাম ‘এ আবার কেমন কথা, তোমার মা কেন এর মধ্যে জড়াবে, আজকে যদি আমি তোমার সাথে না আসতাম তাহলে কি হোত? ধরো আজকে পাপ্পু থাকতো তাহলে তুমি ওর সাথেই তো আসতে এখানে?’

‘আসলে আমি আর মা একদম বন্ধুর মত, আমি কোনকিছু লুকোয় না মার কাছে।‘

‘বন্ধুর মত, ঠিক আছে, কিন্তু এই ব্যাপারে অন্তত একটা নুন্যতম দুরত্ব থাকা দরকার। তুমি কি আজকের কথা মাকে গিয়ে বলবে?’

‘বলবো না? তাহলে আমি তো বাজি হেরে যাবো’

‘ঠিক আছে আমি তোমাকে এখন খাইয়ে দিচ্ছি চলো, কিন্তু কথা দাও তোমার মাকে আমাদের ব্যাপারে কিছু বলবে না। শুধু তোমার মা কেন কাউকেই কিছু বলবে না। তোমার আমার ব্যাপার তোমার আমার মধ্যেই থাক। তুমি কলেজ শেষ করে বেরোও তারপর সবাইকে জানিয়ো। এখন তুমি ছোট, এখন সবাই জানলে তোমাকে কি ভাববে।‘

‘বাবাঃ, কলেজ সে তো অনেক দূরে, অতওদিন কাউকে জানাতে পারবো না?’

‘তুমি নিজের মুখে না জানালেই হোলো, কেউ জেনে নিলো তো আমার বা তোমার কিছু তো করার নেই।‘

‘তো আমরা কি দেখাও কোরবো না?’

‘হুম্মম্ম, কঠীন প্রশ্ন, হ্যা তা মাঝে সাঝে দেখা করব। তবে ঘন ঘন না’

‘যাহঃ বাবা আমি তো রোজ দেখা করবো, রিয়া, তমালিকা ওরা তো রোজ দেখা করে স্কুল ফেরত’

আমি মনে মনে ভাবলাম সত্যি কি চাপে পরলাম রে বাবা, এতো অবোধ শিশু।



পাড়ায় ঢোকার একটু আগেই তুলিকে বিদায় জানাতে বললাম ‘রাত হয়েছে, আর ঘোরাঘুরি কোরনা, যাও বারি যাও এখন।‘

‘তুমি কি বাড়ি চলে যাবে এখন?’ তুলি আমাকে জিঘ্যেস করলো।

“না আমি একটু চাঁদা তুলতে বেরবো, আজকে ঠাকুর আনতে যাবো।‘

‘সারারাত জাগবে তাই না’

‘হ্যাঁ। সেই কুমোরটূলি যাবো আস্তে আস্তে কালকে সকাল হয়ে যাবে।‘

‘ইসসস কি মজা বল তো, আমি যদি তোমার সাথে থাকতাম।‘

‘যেটা হবেনা সেটা ভেবা লাভ নেই এখন বাড়ি যাও’

‘ভাবতে ক্ষতি কি সত্যি তো আর হচ্ছেনা, দাদু কোথাকারের।‘

আমি হেসে দিলাম, আর তুলি আমাকে টাটা করে চলে গেলো।

একদিকে নতুন প্রেম আর একদিকে সেই সম্পর্কের টানাপোড়েন, কি ভাবে টিকিয়ে রাখবো এই সম্পর্ক, সবাইকে কি ব্যাখ্যা দেবো, এই নিয়ে মনের মধ্যে উথাল পাথাল হয়ে চলেছে। মন বলছে যে যাই বলুক না কেন, তুই এই মেয়েটাকে নিজের মত করে তৈরি করে নে। কাঁদা মাটি, তুই ঠিক মুর্তি বানিয়ে নিতে পারবি। আবার আরেক স্বত্বা বলে চলেছে, হ্যাঁ রে ওর বংশ পরিচয় কি দিবি, সবাই যা জানে তাই? তোর মা বাবা আত্মিয় স্বজন, এরা কি বলবে, সমাজে এই বয়সে তুই এতো সন্মান অর্জন করেছিস তার কি হবে?



দ্বিধা দন্ধের মধ্যে উঠে বসলাম লড়ির চালে। যারা একটু হোমরা চোমরা, তারাই লরির মাথার ওপর বসতে পারে রাজার মত। চললাম কুমোরটুলি, ঠাকুর আনতে, মা দুর্গাকে নিয়ে আসতে। খুব ভালো লাগে এই সময়টা, সকাল বেলা যখন ঠাকুর নিয়ে ঢুকবো তখন যেন আমরা আসল হিরো পাড়ার লোকের কাছে। আসলে ছোট পুজোর উদ্যোক্তাদের সময় থাকেনা যে পুজোর দিনগুলো আনন্দ করার। ঠাকুর আনা আর বিসর্জন দেওয়া এই দুটো সময়ই তাদের আনন্দ। বাকি দিন গুলো তো যোগাড়যন্ত্র করতেই কেটে যায়। এই পুজোর আয়জন তো এই ভোগের বাজার করতে দৌড়ও। আমাদের পাড়ার এক সিনিয়র বলতেন ‘আমাদের অবস্থা বামা গিন্নির মত বিশাল দেহ কিন্তু এগারো হাত কাপড়। পুরো ঢাকবে কি করে, কাপড় টেনে টুনে একদিকের ম্যানা ঢাকল তো আরেকদিকের ম্যানা বেরিয়ে এলো।‘ দারুন লোক ছিলেন উনি। আজ আর নেই কিন্তু তার অমর উক্তি আজও আমরা বলি।

হাল্কা এলকোহোলের গুনে, ভেপারের আর বিভিন্ন পুজো মন্ডপের আলোতে কলকাতাকে সত্যি তিলোত্তমা লাগছে। রুপ যেন চুইয়ে চুইয়ে পরছে। মিশ্র অনুভুতির মধ্যেও আজ যেন বেশ ভালো লাগছে। মনে হচ্ছে কাউকে নিজের করে পেলাম। শুন্য এ বুকে কেউ তো এলো বাসা বাঁধতে। তুলির সাথে সন্ধ্যে বেলার চুমুর কথা মনে পরে হাল্কা শারিরিক উত্তেজনা হলেও মনের মধ্যে বেশ একটা প্রেম প্রেম ভাব ফুটে উঠেছে। সব কিছু যেন আরো বেশি ভালো লাগছে। প্রেমে পরলে হয়ত এরকমই হয়। নাঃ এই নিয়ে আর ভাববোনা এখন, এখন যা হচ্ছে হোক। তুলিকে নিয়ে ভাবার অনেক সময় পরে আছে। ধীরে সুস্থে রসিয়ে বসিয়ে ওকে আমার কল্পনাতে নিয়ে আসবো।

কুমোরটূলিতে পৌছে দেখলাম, আমাদের আগে আরো দুটো ঠাকুর রয়েছে, সেগুলো বেরনোর পরে আমাদেরটা বেরবে। আমাদের প্রতিমাটা ভালো করে দেখে নিলাম। ফিনিশিং টাচ চলছে। এখনো ঘন্টা তিনেকের ব্যাপার।

পাপ্পু বললো ‘চলো গঙ্গার ধারে গিয়ে বসি’

আমরা তাই করি, দুএকজন আছে যারা একটু ভদ্র আমাদের মধ্যে, মানে নেশা করেনা, তারা রয়ে গেলো পালের ঘরে। আমরা চললাম স্টকের দারু আর গাঁজা ফুকে ফেলতে।

জলটল সব জোগার করে গিয়ে গঙ্গার শান বাঁধানো ঘাটে গিয়ে বসলাম।

বহমান গঙ্গা, কত ইতিহাসের সাক্ষী, আজ সত্যি মইলি। ফুলের মালা থেকে শুরু করে কি না ভেসে চলেছে। এমন কি দেখলাম সাপে কামড়ানো একটা শিশুদেহও ভেসে চলেছে, তার ভেলায় টিমটিম করে একটা প্রদিপ জ্বলছে। আহারে মন খারাপ হয়ে যায়, কার কোল খালি হয়ে গেলো কি জানি। কিন্তু তার মা বাবা তো এখনো দুঃখ করে চলেছে। হয়ত দুরন্ত শিশু ভেবেছিলো যে সেই ঘাতক সরিসৃপটা ওর খেলার সাথি হতে পারে।

চার পাঁচ হাত ঘুরে কল্কেটা আমার হাতে এলো। আমি সব ব্যাপারেই চাম্পিয়ন। নেশারু না কিন্তু ফ্রিলান্সার হিসেবে আমার যথেষ্ট নাম আছে। হাল্কা একটা টানেই কল্কের মুখে ধিকিধিকি জ্বলা আগুন শিখা বের করে দিলো। সবাই আমার টানের তারিফ করে, একমাত্র আমিই এখানে আগুন তুলে দিতে পারি।

আর একটা টানেই সব হাল্কা হয়ে এলো। চারিদিকের অন্ধকার যেন গ্রাস করে নেবে। দূরে চলে যাওয়া শিশুটার দেহ এখন দেখা যাচ্ছে। ইচ্ছে করছে ওর জন্যে একটু কাঁদি। কিন্তু সামলে নিলাম। সবাই ভাববে বাওয়াল দিচ্ছি ধুমকিতে। আসলে গাঁজার নেশাটা মাথায় গিয়ে মারে। মাথা সব সময় ঠিক রাখতে হয়। চিন্তার পর চিন্তার ঢেউ ধাওয়া করে, কিন্তু কি ভাবছি সেটা মনে থাকেনা। মন এই জগত ছেড়ে বহুদুর ভ্রমনে চলে যায়। কাউকে যদি সেই সময় কোন বড়সর ঘটনা ব্যাখ্যা করতে হয় তো হোল। কোথায় শুরু করেছি, এই মুহূর্তে কি বলছিলাম হঠাৎ করে ভুলে যেতে পারি। চেনা জিনিসও অচেনা লাগে। নিজের অনেক কাছের লোককেও হঠাৎ করে দুরের মনে হোতে পারে। সব সময় ভয় হয় যে সামনের কেউ হয়ত আমার নেশাটা বুঝে ফেলছে, আমার মনের মধ্যে যে একটা অস্বাভাবিকতা আছে সেটা বুঝে ফেলবে।

দু ছিলিম টেনে, এবার বাকিদের মনে হোলো, যে একটু মিস্টি খেলে ভালো হয়, আমার আর নড়তে ইচ্ছে করছিলো না। আমি বাকিদের বললাম তোরা যা আমি বসছি একটু। পাপ্পুও বললো যাবেনা। রাজু হেসে বললো, ‘গুরু তোমার কি বেশী ধুমকি হয়ে গেছে।‘

পাপ্পু আর আমি দুজনে কিছুক্ষন চুপ করে বসে রইলাম। দুজনেই খুব সাব্দাহ্নে কথা বলছি যাতে বোঝা না যায় যে ধুমকি হয়ে গেছে। তাও ঘুরে ফিরে তুলির প্রসঙ্গ উঠেই এলো। আমিও ভাবলাম পাপ্পুকে লুকোনো ঠিক হবেনা।

সন্ধ্যের সব ঘটনা খুলে বললাম ওকে(চুমু বাদ দিয়ে)।

পাপ্পু কোন ভাবান্তর না দেখিয়ে আমাকে বললো ‘ আমি জানি শুধু তোমার মুখ থেকে শোনার অপেক্ষা করে ছিলাম।‘

আমি অবাক হয়ে গেলাম।

‘তুই কি করে জানলি?’

‘বস, যা করবে সাবধানে করবে তো, তুমি কাউকে দেখেছো বাইক নিয়ে যেতে তোমার পাস দিয়ে।‘

‘না তো’ বলে খেয়াল পড়ল সেই বাইক আরোহির কথা যে আমাকে সাবধান করেছিলো।

‘আরে তোমাকে আর তুলিকে দেখেছে অমিত, বিজয়গরের অমিত। ওই তোমাদের ওরকম দেখে গলা অন্যরকম করে সাবধান করে দিয়েছিলো। আমি খেয়েদেয়ে বেরচ্ছি যখন তখন আমাকে ফোন করে বলল।

‘যাঃ শালা।‘

‘সেটা ব্যাপার না, আমি চিন্তা করছি অন্য ব্যাপার নিয়ে। বস আমি চিন্তা করছি ওর মাকে নিয়ে, তোমার হবু শাশুরি ভাবছি বলব কিনা’

‘লুকোনোর কি আছে এখন না বললে কখন বলবি?’

‘বস শুনলে তোমার পুজোটাই খারাপ হয়ে যাবে, এখন এতো চাপ নিয়োনা পুজো কাটুক তারপর তোমাকে বলব।‘

‘এই তোদের প্রবলেম। শালা হিন্টস দিলি কিন্তু বলবিনা। নাও এবার আকাশ পাতাল ভাবো আর ধোন ধরে বসে থাকো কবে পুজো কাটবে।‘

‘আচ্ছা আচ্ছা, আমি তোমাকে ছোটবেলা থেকে চিনি বলেই বলছি আর যা বলছি সব শোনা কথা’

‘বল না বাল, এত পায়তারা না করে’

‘তুলির মা এখন একটা ছেলের সাথে ঘুরছে, টালিগঞ্জের ছেলে, মালটা এক নম্বরের খানকির ছেলে, যে ঘরে ঢোকে সে ঘরের সব মহিলাকেই চোদে। এমন কি শালা কাজের মেয়েদেরও ছারেনা। শালা মাগির দালালিও করে। তুলির মাকে ওর সাথে সব সময় ঘুরতে দেখা যায়। আমার ভয় যে শালা তুলিকেও না চুদে… সরি বস রাগ কোরোনা…’

‘তুই কি করে জানলি ছেলেটার ব্যাপারে’

‘আরে আমি তো টালিগঞ্জ স্টুডিও পাড়ায় যায়, ওখানে আমার অনেক বন্ধু আছে, মালটার বাপের পয়সা আছে বলে একটা ঘুপচি ঘর নিয়ে অফিস খুলে বসেছে, বিশ্বের চিটিংবাজ, শালা বলে কিনা ফিল্ম প্রডিউসার। আর মাগি গুলোও শালা ওর পিছনে ঘুর ঘুর করে রোল পাওয়ার আশায়, ও বোকাচোদা রোল তো দুরের কথা শালা মাগি গুলোকে চুদে চুদে হয় রেণ্ডিখানায় পাঠাচ্ছে না হয় শালা পয়সার লোভ দেখিয়ে মধুচক্র চালাচ্ছে। তুলির মাকে আমি ওর অফিস থেকে বেরতে দেখেছি। আমাদের পারা দিয়েও এই ছেলেটার সাথে হেটে যেতে দেখেছি। ও কি আর এমনি এমনি সময় দিচ্ছে।‘

‘কি নাম মালটার’

“রনি।‘

‘তুমি তুলিকে তাড়াতাড়ি করে বলে দাও ওই খানকির ছেলেটাকে এড়িয়ে চলতে, তুলিও এমন ক্যাবলা টাইপের, আর সবার সাথে এমন হাহাহিহি করে যে এসব ছেলে শালা কোথায় নিয়ে ফেলে ভরসা নেই। ওকে তুমি বলে দেবে যেন কখনই ওর সাথে একা কোথাও না যায়, ওর মা বললেও যেন না যায়।‘

“শালা কি রকম খানকি রে। শালা কালিঘাটের রেন্ডিরাও তো নিজের সন্তানকে লাইনে আনতে চায় না, আর এ ……’

‘তোমাকে বললাম তো, দুনিয়াই কত রকমের মানুষ আছে, এও একরকমের চিজ।‘

সপ্তমি, অষ্টমি, তুলি আসতে পারবেনা বলেছে। ও মা বাবার সাথে ঠাকুর দেখতে বেরোবে। আমিও একটু হাফ ছেড়েই বাঁচলাম। কারন, পুজোর মন্ডপ ছেড়েকোথাও যেতে আমার ভালো লাগেনা। চার পাঁচদিন নাওয়া খাওয়া ছেড়ে এখানেই পরে থাকি, ভালো লাগে খুব। যাই হোক, নবমির দিন তুলি আসবে, এই কথা হল। আমিও বললাম যে বেশীক্ষন ঘোরা সম্ভব হবেনা কারন পরের দিন ভাসান আছে, অনেক কিছু যোগারযন্ত্র করতে হবে। সত্যি বলতে কি তুলির মত অল্প বয়েসি মেয়ের সাথে প্রেম করছি সেটা আমি এই মুহুর্তে দুনিয়াকে জানাতে চাইনা। বন্ধু মহলে জেনেছে, ব্যস এতটুকু ঠিক আছে।
Like Reply
#5
আমার অস্বস্তি বাড়িয়ে দিয়ে তুলি নবমির দিন একটা চাপা জিন্স আর পেট দেখানো টপ পরে এলো। এই রকম পোষাক পরে আমি কাউকে দেখিনি অন্ততঃ আমাদের মত মধ্যবিত্ত অঞ্চলে। সিনেমায় দেখতে ভালো লাগে, কিন্তু নিজে, এইরকম কোনো পোষাক পরা মেয়ের সাথে ঘুরছি, ঠিক মন থেকে মেনে নেওয়া যায়না। আসলে এতে বিপদও অনেক, অচেনা ছেলেরা আওয়াজ দেবেই, আর আমার যা মাথা গরম, তাতে হয়তো হাতাহাতিই লেগে গেলো।

আর তুলির মুখশ্রী সুন্দর হলেও, চেহারা খুব ক্ষীণকায়, এককথায় হাড্ডিসার, তাই ওকে একদম মানাচ্ছে না, কিছুটা বাজেই লাগছে। কিন্তু কি আর করা, কথা দিয়েছি, ফিরিয়ে তো দিতে পারিনা।

কোথায় যাই, কোথায় যাই, যেখানে কেউ দেখতে পারবেনা। গলফগ্রীন যেতে হলে তো রিকসা করে যেতে হবে তখন অনেকে দেখে নেবে, এর থেকে রেললাইনের সমান্তরাল রাস্তাটা দিয়ে হাটি, আমার ধারনা, ওখানে এই পূজোর বাজারে কপোতকপোতী ছাড়া কেউ থাকবেনা। পাড়ারও কাছে, চটজলদী ফিরেও আসতে পারবো। আর পুজোর নতুন প্রেমও পালন করা হলো।



আমি একটু আগে আগে হেঁটে চললাম আর তুলি একটু পিছনে, যদিও ও পিছন থেকেই বকবক করে চলেছে। একটা জিনিস শিখেছি, লুকোতে হলে, ভিড়ই সবথেকে ভালো যায়গা, কেউ কাউকে খেয়াল করেনা। দর্শনার্থীদের ভিড়ে গিজগিজ করছে রাস্তা, তাই সহজেই পৌছে গেলাম গন্তব্যে। মনটাও হাল্কা লাগলো।

এবার তুলির দিকে মন দিলাম। সত্যি যত দেখি তত মনে হয় তাকিয়ে থাকি। কি মিষ্টি, কি সুন্দর, কি নিষ্পাপ।

হাল্কা আলোতে ওর মেকআপ দেখে বললাম ‘চোখের পাতায় কি লাগিয়েছো এসব ভুতের মত লাগছে।’

‘কি বললে ভুতের মত? এটা আইশ্যাডো, সিনেমার নায়িকারা লাগায়।‘

‘তুমি কি সিনেমার নায়িকা?’

‘আমাকে আমার এক আন্টি দিয়েছে।‘

‘কে এই আন্টি?’

‘আমার মার বন্ধু।‘

‘অঃ।‘

‘সিনেমা করে।‘

‘তাই নাকি?’

‘হ্যাঁ।‘

‘কোন সিনেমা করেছে? কি নাম?’

‘তাতো জানিনা।‘

‘তাহলে কি করে বললে যে উনি সিনেমা করে?’

‘আমার মার বন্ধু, মাই আমাকে বলেছে, এই তো সেদিন আমাদের বাড়িতেও এসেছিলো, আমি আবার উনাকে বাসে তুলে দিয়ে এলাম, আমার মা কি আমাকে মিথ্যে কথা বলবে।‘

‘হাঃ হাঃ হাঃ হাঃ। সিনেমার নায়িকা বাসে করে বাড়ি যাচ্ছে, বাকি যাত্রিদের কি ভাগ্য বলতো।‘

‘তুমি বিশ্বাস করছোনা তাই তো?’

‘তোমাকেও বলবো তুমিও বিশ্বাস করোনা। যানো কত ধরনের লোক হয়’

‘কেন? মা তো উনাকে অনেক দিন ধরে চেনে।‘

‘আগে উনি সিনামা করতেন না এখন করেন, আমি দেখেছি একটা বইয়ে।‘

‘কি বই বলতো? আমিও দেখবো।‘

‘সেটা মনে নেই, আমি দেখেছি ঊনাকে একটা নাচের সিনে।‘

‘বাবাঃ নাচের সিনে?’

‘হ্যাঁ’

‘কিন্তু……।‘

তুলি হঠাৎ করে আমার পিছনে লুকিয়ে পড়ে বললো ‘এই রে?’

আমি অবাক হয়ে বললাম ‘কি হলো?’

‘এই সোজাসুজি হাঁটো, দাদার একটা বন্ধু আসছে’

‘সেকি এই অন্ধকারে তুমি বুঝলে কি করে?’

‘আরে তুমি আসতে আসতে হাঁটো না আমি তোমার পিছন পিছন হাঁটছি, বুঝতে দেবেনা যে আমরা এক সাথে আছি’

‘বাঃ জলে নামবো, অথচ চুল ভেজাবো না। তুমি যে ভাবে আমার পিছনে লুকিয়েছো তাতে যে কেউ বুঝবে তুমি আমার সাথেই এসেছো। আর এই অন্ধকারে কে আসছে, ছেলে না মেয়ে, আমিই ঠিক করে বুঝতে পারছিনা তুমি বুঝে গেলে যে তোমার দাদার বন্ধু, আরে সারা রাস্তা তো লোকে তোমাকে দেখলো, দাদা কেনো, হয়ত তোমার বাবার বন্ধুও দেখেছে, তুমি তো পাত্তাই দাওনা, তাহোলে হঠাৎ করে দাদার বন্ধুর থেকে এত ভয় কেন?’ আমার কেমন যেন অস্বাভাবিক লাগলো।

‘আরে ও এখানেই থাকে, আনাদের বাড়িতেও যায়।‘

‘তাহলে বলতে অন্য কোন যায়গায় যেতাম।‘

‘মনে ছিলো না’

‘ঠিক আছে এক কাজ করো, তুমি এই সামনের ট্রান্সফর্মারটার আড়ালে গিয়ে লুকোও আর আমি তোমাকে গার্ড করে দাড়িয়ে, একটা সিগারেট ধরাই।‘

‘ট্রান্সফর্মার সেটা আবার কি?’

‘এই যে রাস্তার ওপরে একটা বড়সর ডাব্বা দেখছো সেটা ট্রান্সফর্মার।‘

আমি একটা সিগারেট ধরালাম, দেশলাইয়ের আলোতে আবার তুলির মুখটা দেখতে পেলাম, লালচে আলোর আভাতে ওকে অসাধারন সুন্দর লাগছে। কিন্তু ওকে বেশ উদ্বিগ্ন লাগছে। অদ্ভুত মেয়ে, সারা পাড়া টো টো করে ঘুরে বেড়ায় আর এখন দাদার বন্ধুর জন্য লজ্জা পাচ্ছে। ভালো, তাহোলে লজ্জাসরম আছে।

তুলি কাঠের পুতুলের মত দাড়িয়ে আছে, আমি যেন, ওর সাথে কথা বলছি এমন ভাব করে ওর মুখোমুখিই দাড়িয়ে আছি, আর সিগারেটে টান দিচ্ছি।

ষষ্ঠ ইন্দ্রিয় বলছে, এখানে আরো কেউ দাড়িয়ে আছে। একটা খস খস আওয়াজ হচ্ছে। ভালো করে খেয়াল করতে বুঝলাম, একটা রিদমিক আওয়াজ। বুঝতে অসুবিধে হোলো না যে কি হচ্ছে, হ্যাঁ, নিঃস্বাসের আওয়াজগুলোই খস খস বলে মনে হচ্ছে। এই দৈত্যাকার ট্রান্সফর্মারের অন্ধকারে, এটা কোন ব্যাপারই নয়। কেউ সুজোগ পেয়েছে, তাই ঠুকে নিচ্ছে। কিন্তু বুঝতে পারলাম ওদের আওয়াজে আমার প্যান্টের ভিতরের যন্ত্রটা নাড়াচাড়া করছে। এই রে তুলির সামনে এসব হলে! সেদিন পার্কেও এরকম হোলো।

আমি একটু গলা চড়িয়েই তুলিকে জিঘ্যেস করলাম ‘ কি হোলো, দাদার বন্ধু এখনো গেলো না।, তাতে তুলির কি উত্তর দেবে সেদিকে খেয়াল না করেই বুঝতে পারলাম যে পাসের দুজন একটু সাবধান হয়ে গেলো।

তুলি আমার কথার উত্তর না দিয়ে ঠোঁটে আঙ্গুল দিয়ে ইশারায় আমাকে চুপ করতে বলল।

আমার খুব অস্বস্তি হচ্ছে। পাশে এরকম হচ্ছে আর এখানে একটা মেয়ে নিয়ে দাড়িয়ে আছি।

তুলিও কিছুক্ষনের মধ্যেই ব্যাপারটা খেয়াল করলো, কিন্তু সেদিনের মত হেসে দিলোনা যে সেটা আমার ভাগ্য। আমার ধোনটা আস্তে আস্তে কন্ট্রোলের বাইরে চলে যাচ্ছে। আলো আঁধারিতে দেখলাম তুলি আমার দিকে তাকিয়ে আছে, সেটা সাধারন চাহুনি না, অভিঘ্যতা না থাকলেও বুঝতে পারছি যে সেটা একটা মেয়ের কামনা প্রকাশের একটা দিক, আমি অন্য দিকে মুখ ঘুরিয়ে নিলাম। এতো কিছু হতে কিন্তু তিন থেকে চার মিনিট লাগলো।

পাসের বন্ধুরা এবার একটূ বেপরোয়া হয়ে উঠেছে, বেশ জোরালো আওয়াজ আসছে, মাংসপেশির ধাক্কার। সাথে খুব অস্ফুট আর আসতে হলেও মেয়েটার সিতকার।

তুলি আমার একটা হাত খিঁমচে ধরলো। ও কি আমার ফুলে ওঠা সেই জায়গাটা দেখতে পেয়েছে? বোঝা যাচ্ছে কি? শালা আজকে একটা ঢিলে জাঙ্গিয়াই পরেছি, কে জানে যে মানুষ এখন কুকুরের মত যেখানে সেখানে চোদে।



আমি তুলির হাত ছাড়িয়ে নিলাম, বললাম ‘চলো এতোক্ষনে তোমার দাদার বন্ধু চলে গেছে, এইটুকু তো রাস্তা।‘

তুলি আবার আমার হাত ধরে টান দিলো।

ওদিকে একটা ঝটপট করে আওয়াজ হোলো।

এবার মেয়েটার গলা পেলাম খুব আস্তে কথা বলছে প্রায় ফিসফিসের মতই, কিন্তু নির্জন রাস্তাই সেটাই পরিস্কার শোনা যাচ্ছে। আসলে যারা কথা বলছে তারা তো ভাবছে যে আমরা শুনতে পারবো না।

মেয়েটার গলা বা কথা বলার টোন শুনে মনে হোল, আর যাই হোক বস্তির মেয়ে বা বিলো স্ট্যান্ডার্ডের না। কিন্তু যা বললো তা শুনে অবাক হয়ে গেলাম। ‘ ভিতরে পরে নি তো।‘

ছেলেটা চাপা গলায় বললো ‘না বের করে নিয়েছিলাম তো’

মেয়েটার গলা একটু চিন্তিত শোনালো ‘ড্রেসের মধ্যে ফেলিসনি তো? এ বাবা, কি করি এবার, এগুলো তো শুকাবে না চট করে আর দাগ পরে যাবে না ধুলে।‘

কি রে বাবা তুই তোকারি করছে কেনরে- মনে মনে ভাবলাম, তুলির খিমচি আরো চেপে বসছে আমার হাতে।

ছেলেটা বেশ কনফিডেন্স নিয়ে বলল, দেখলিনা পাচিলের গায়ে ফেললাম। তোকে বলেছিলাম কন্ডোম নিয়ে আসি, তোর সব কিছুতে বারাবারি বললি, আজকে তোর বাড়ি ফাঁকা থাকবে, শালা কোথায় নরম বিছানায় করবো তা না করে এই এঁদো গলিতে ড্রেনের ধারে, সত্যি বেছে বেছে যায়গাটাও বের করেছিস, সেই নর্থ থেকে আস্তে হলে বুঝতি।‘

মেয়েটা অবোধ গলায় বললো, ‘কি করে যানবো যে ভাইয়ের বন্ধুরা আসবে? বাড়ি তো ফাঁকাই ছিলো। কিন্তু তোর ভালো লাগেনি?’

ছেলেটা পরিস্থিতি সামলাতে বলে উঠলো ‘আরে না না, সেরকম না, ভালো লাগবে না কেন, কিন্তু রাস্তার মধ্যে এরকম করা, ভয় লাগেনা?’

‘তোকে তো আমি নিয়ে এসেছি, তোর চিন্তা কি? আমি মেয়ে হয়ে পারলাম আর তুই ভয় পেলি?’

‘তুই ভাই অনেক সাহসি, আমার এতো সাহস নেই এর পর সিওর হলে তবে ডাকবি, কিন্তু এখানে আর না। তুই সিওর এর আগে এখানে করেছিস। কার সাথে? নিলের সাথে?’

‘এই নিলকে কিন্তু বলবিনা একদম যে তুই এদিকে এসেছিলি, আজকে বেরোতে চেয়েছিলো, আমি বলেছি যে মামার বাড়িতে যাবো।‘

শালা মাথা ঘুরতে শুরু করেছে, এই টুকু মেয়ে তাতে কি গুদের জ্বালা। বুঝেই গেলাম কেসটা কি। মানে প্রেমিকের মন আর প্রেমিকের বন্ধুর ধোন। এই ওপেন রাস্তাতে কিরকম চুদিয়ে নিলো। এদিকে আমার মেনি বেড়ালটাও তো মনে হয় ম্যাও ম্যাও করছে, যা খিমচি চালাচ্ছে।

রেল লাইনের ধারে এই রাস্তাটা আজ অনেক নির্জন, লোকজন প্রায় নেই বললেই চলে। মাঝে মাঝে দুএকটা বাইক যাচ্ছে। চারিদিকে আলোর রোসনাই, নহবতের সুর ভেসে আসছে, আলোর বিচ্ছুরনে আকাশও আলোকিত হয়ে আছে, কিন্তু এই গলিতে না আছে আলোর প্রবেশ, না আছে সময়ের বাঁধন। পুরো কলকাতা এগিয়ে চলেছে নবমির রাতের শেষ পাঁক দৌড়ে নিতে, পুজোর আনন্দধারায় নিজেদের ভাসিয়ে দিতে, আর এখানে, এই রাস্তায়, মানুষ আদিম হয়ে উঠেছে, রুক্ষ কঙ্ক্রিটের আসনও মনে হয় যেন, আরামদায়ক সজ্জা। বাড়ির তুলতুলে বিছানার বিকল্প। নাঃ আমাদের সমাজও পিছিয়ে নেই, আমাদের মেয়েরাও সেই রক্ষনশীল, সুশীল, শান্ত মেয়ে না, যে রাস্তায় মাথা নিচু করে চলবে। এরাও এখন নিজেদের প্রয়োজন মেটাতে জানে, সেটা অতি গুপ্ত প্রয়োজন হলেও। তাই শরীরের প্রয়োজন মেটাতে নিজের ভালো বন্ধুকেও ব্যাবহার করতে, তার সামনে গোপনাঙ্গ উন্মুক্ত করতে এরা লজ্জা পায়না।

একটু দাঁড়িয়ে ওরা চলে গেল। আমি ভাবছি নিল নামের ছেলেটার কথা, বেচারা। জানেওনা যে ওর প্রিয়তমা এখানে রাস্তার ধারে পা তুলে (আন্দাজ, সঠিক পোঁজটা যায়গাটা না দেখলে ঠিক বুঝতে পারছিনা) গুদ মারিয়ে গেলো। অবশ্য, কেই বা বলতে পারে, আদৌ নিল নামের ছেলেটা ওর প্রেমিক কিনা, সেও হয়তো ফুটোরই বন্ধু, মানে দরকারি বন্ধু।

তুলির খিমচিতে আবার ওর দিকে মন দিলাম।

‘কি হোলো, দাগ পরে যাবে তো।‘

‘পড়ুক।‘

‘পড়ুক মানে?’

‘তোমার দাদার বন্ধু তো চলে গেছে, চলো ওদিকে যাই।‘

‘আমার হাঁটতে ভালো লাগছেনা, তুমি কোথাও বসার মত জায়গা পেলে না।‘

‘কেন, এইতো বেশ ভালো, বেশ অন্ধকার অন্ধকার, কেউ কাউকে দেখতে পাচ্ছেনা।‘

‘কেন, আমরা গলফগ্রীনে গেলে কি হোতো?’

‘কেন ঘরের কাছাকাছি এই জায়গাটা কি ভালো লাগছেনা, তাহলে চলো আমি হেঁটে আগে আগে চলে যাচ্ছি রিক্সা স্ট্যাণ্ডে গিয়ে দারাচ্ছি, তুমি চলে এসো, আচ্ছা থাক, তুমিই আগে গিয়ে দাড়াও, তারপর আমি যাচ্ছি।‘

‘কেন? একসাথে গেলে কি হয়?’

‘কি অদ্ভুত রে বাবা! এই তো দাদার বন্ধুরা দেখে ফেলবে বলে লুকিয়ে পরলে, আবার একসাথে হাঁটার কথা বলছ?’

‘না থাক এখানেই থাকো।‘

‘তাহলে চলো হাঁটি।‘

‘কেন এখানে দাড়াও না, এখানে তো বেশ ভালো।‘

‘উফ! কি মেয়েরে, হাঁটতে হাঁটতে গল্প করতে ভালো লাগেনা?’

তুলি হিস হিস করে উঠলো ‘ তুমি দাড়াও না, একটু পরে না হয় হাঁটবে।‘

মতলব টা কি ঠিক বুঝতে পারছিনা কি চাইছে তুলি, আমি আবার একটা সিগারেট ধরালাম, দেশলাইয়ের আলোতে দেখলাম, আমাদের পাশ থেকে একটা অল্প বয়েসি মেয়ে আর ছেলে বেরিয়ে গেলো। মেয়েটা স্কার্ট পরা, বুঝলাম ইচ্ছে করেই পরেছে যাতে জামা কাপড় না খুলতে হয়। সদ্য সদ্য শরীরের জ্বালা মিটিয়ে বেরোচ্ছে,স্মার্ট গার্ল।

ওদের দিকে তাকিয়ে ওদের চলে যাওয়া দেখছি, আর মেয়েটার দোদুল্যমান পাছা দেখতে দেখতে আমার আবার শক্ত হয়ে গেলো, একটা হাত ঝুলিয়ে রেখে সেটা আড়াল করার চেষ্টা করছি, কিন্তু তুলি সেই হাতটাই টেনে জড়িয়ে ধরলো। সাথে আবার একটা খিমচি ‘ওই মেয়েটাকে দেখছ কেন?’

‘কোথায় দেখছি?’

‘ঐ যে দেখছ তো’

‘আরে না ওরা যে আমাদের এখানেই দাঁড়িয়ে ছিলো বুঝতেই পারিনি, তাই ওদের দেখছি।‘ আমি নিজেকে ভালো দেখানোর জন্যে মিথ্যে কথা বললাম তুলিকে। মানে আমি বোঝাতে চাইলাম যে আমি খুব ভোলাভালা কে কোথায় আওয়াজ করে চোদাচুদি করছে সেটা আমি কান পেতে শুনিনা, মানে এই ধরনেরই কিছু একটা বোঝাতে চাইলাম।

তুলি অবাক সুরে বললো ‘ বাবাঃ তুমি কি কালা? ওরা এতকিছু করলো আর তুমি টের পেলেনা?’

আমিও যেন অবাক হোলাম ‘কি করলো ওরা?’ প্রশ্নটা করে বুঝলাম একটু বোকামি হয়ে গেলো।

তুলি চুপ করে গেলো। কিছুক্ষন কথা বললো না।

আমিও একটু দাঁড়িয়ে থেকে ওকে বললাম ‘চলো এবার হাঁটি।‘ বলে আমি হাঁটতে উদ্দত হোলাম। তুলি আমাকে গায়ের জোড়ে টেনে ধরল। আমি প্রায় হুমড়ি খেয়ে ওর গায়ে গিয়ে পরলাম। সামলে নিয়ে ওকে মৃদু ধমক দিয়ে বললাম, ‘পাসের হাইড্রেনে গিয়ে পরলে কি হোতো?’

তুলি একটু ঘাবড়ে গেলেও, আমার চোখে চোখ রেখে দিয়েছে, এই চাহনি যে কামনার বহিঃপ্রকাশ সেটা বুঝতে কোন প্রাপ্তবয়স্ক মানুষের অসুবিধে হওয়ার কথা না। আমারও হোলোনা। কিন্তু আমি জানি এখানে কোনো কিছু করা আমার পক্ষে সম্ভব না।

আমি তুলিকে বললাম ‘চলো। এই অন্ধকারের মধ্যে দাঁড়িয়ে থাকতে ভালো লাগছে?’

তুলি কোনো কথা না বলে আমার গলা জড়িয়ে ধরল। সত্যি বলতে কি এই প্রথম ভালো করে কোন নাড়ি শরীরের স্পর্শ পেলাম। বিচিগুলো, ব্যাথায় টনটন করছে। এটা আমার একটা রোগ, যতক্ষন না মাল বের করবো ততক্ষন ব্যাথা থাকবে।

উচ্চতার তারতম্যের দরুন একটু অসুবিধেই হচ্ছে। আর তুলি বেশ গায়ের জোরেই আমাকে ওর দিকে টানছে। মুহুর্তের দুর্বলতায় আমিও ওকে জড়িয়ে ধরলাম, স্থান, কাল পাত্র ভুলে। ও এতই রোগা যে আমার বড় বড় হাতদুটো দিয়ে ওকে জড়িয়ে ধরেও ঠিক আলিঙ্গনের মজা আসছেনা, অন্ততঃ আমি এতদিন যা চিন্তা করে এসেছি সেরকম। কিন্তু তাও নাড়ি শরীর, আগুন ঠিক ধরিয়ে দিয়েছে, ঘারের কাছের গন্ধ নেওয়া, আর নাকে মুখে ওর চুলের সুরসুরি আমাকে মত্ত করে তুলছে। আমি আমার ঠোঁট দিয়ে ওর ঘাড়ে চুমু খেলাম, আমার বাহুবন্ধনে ও সিউরে ঊঠলো,কেমন কুঁকড়ে গেল। শুনেছি মেয়েদের এইখানে খুব সেক্স হয়। একবার ভাবলাম শালা আমিও কি প্রথম চোদনটা কঙ্ক্রীটের স্ল্যাবের ওপরেই সারবো। এই মেয়েতো আর যে সে মেয়ে না, এই মেয়েও আধুনিকা, ছেলেদের চোখে চোখ রেখে মন বিনিময় করতে এর দ্বিধা হয় না। একে না চুদে ছেড়ে দিলে, হয়ত আমার অবস্থাও ওই নিল নামের ছেলেটার মত হবে। দেখবো আজ রাতেই কাউকে এখানেই নিয়ে এসে চুদিয়ে নিলো। মাত্র তো দুদিনের দেখা, এখনই কি এত প্রেম ভালোবাসা জন্মেছে? কিন্তু এটা কি আমি ঠিক করছি। আমি তো পরিনত বয়স্ক। আমি কি করে এরকম করতে চলেছি।

ভাবতেই বাঁধন আলগা হয়ে এলো। কিন্তু তুলি আমাকে আঁকড়ে ধরলো। আমার শরীরের সাথে ওর শরীর ঘসছে ঘন ঘন। কি করি আমি? দুদিনের দেখাতে এইসব করবো? আমার দোষ না তুলির দোষ। ও তো মেয়ে, ও তো নিজেকে সামলে রাখবে। কিন্তু ও তো আমাকে উত্তেজিত করে চলেছে। তুলির কি আজকে প্রথমবার হবে? ভাবতেই, বুকের ভিতরটা ধুকপুক করে উঠলো। শালা, কি যা তা ভাবছি। এইটুকু মেয়ের সন্মন্ধে কি সব ভাবছি।

আমি তুলির মুখটা আমার দুহাতের মধ্যে নিলাম, ওর চোখ আঁধবোজা, ঠোঁট তিরতির করে কাঁপছে। আমি ওকে বললাম (সাথে নিজেকেও যেন শেষবারের মত বললাম) ‘তুলি এগুলো ঠিক হচ্ছে না, সোনা, চলো এখান থেকে বেরিয়ে যাই তাহলে সব ঠিক হয়ে যাবে।‘

তুলি কোনো উত্তর না দিয়ে আমাকে আরো জোরে চেপে ধরে বুঝিয়ে দিলো যে ও যেতে চায়না।

আমিও ধীরে ধীরে নিজের ওপর নিয়ন্ত্রন হারাচ্ছি। মনে ভয়, কি হয়, কি হয়, আর অস্বস্তি এই যায়গাটার জন্যে। এই রাস্তায় ঢোকা মানে একদম মার্কামারা মাগিবাজের স্ট্যাম্প পড়া। আমরা এটাকে ছুঁচো গলি বলি। আমারই এক বন্ধু একটা বাজারু মাগী নিয়ে এসেছিলো এখানে, খাবে বলে। মেয়েটার পায়ের ওপড় দিয়ে ছুঁচো চলে যায়, আর মেয়েটা দৌড়ে পালিয়ে যায়। তারপর থেকে আমরা এটাকে ছুঁচো গলি বলে নাম দিয়েছি।

হয়ত দিনের বেলা কত লোক এই যায়গাটায় পেচ্ছাপ করে যায়। শালা কর্পোরেশান থেকে আলো লাগায় না কেন?

কিন্তু তার মধ্যেও বুঝতে পারছি যে আমার নিঃশ্বাস প্রশ্বাস দ্রুত হয়ে গেছে, শরীরের মধ্যে কাম ভড় করেছে। যদিও দুর্বল স্বরে বিবেক বলছে এটা ভাদ্র মাসের কুকুরের মত আচরন হবে।

সত্যি বলতে কি আজ এই পোষাকে তুলিকে খুব একটা আকর্ষনিয়ও লাগছে না। বরঞ্চ ওর শরীরের খুঁতগুলো ফুটিয়ে তুলেছে। আসলে তুলি দেখতে সুন্দর হলেও বেশ রোগাটে। নাড়িসুলভ শারিরিক সৌন্দর্য ওর মধ্যে এখন আসেনি।

দুহাত দিয়ে তুলি আমাকে টানছে। উচ্চতার তফাতের দরুন আমি ঠিক তাল সামলাতে পারছিনা। আধ বোজা চোখে আমার মুখের দিকে তাকিয়ে আছে মুখ উচু করে। আর পারলাম না, নিজের দু ঠোঁট দিয়ে ওর পাতলা ঠোঁট দুটো জড়িয়ে নিলাম। আলতো করে চুসতে শুরু করলাম, ওর থুতু, লালা চেটে চেটে খেলাম। অনুভব করলাম যে ভালোবাসার লোকের কোন কিছুই খারাপ লাগেনা। যে থুতু, যে লালা মানুষ ঘৃনার সাথে শরীরের বাইরে নিঃক্ষেপ করে, আমি তা পরম তৃপ্তিতে নিজের পেটে চালান করে দিচ্ছি।

তুলি আমার বুকের মধ্যে সেটে আছে, খুব জোরে আমাকে চেপে ধরেছে। আমি একটা হাত দিয়ে ওর পিঠে হাত বোলাচ্ছি, আসলে কি করবো বুঝতে পারছিনা। হয়ত তুলি এইটুকুই চায়, আমিই সাতপাঁচ ভাবছি। হয়ত ও চুমু খেয়েই সন্তুষ্ট।

তবুও একটা হাত আস্তে আস্তে ওর পাছার ওপরে নিয়ে গেলাম, মৃদু চাপ দিলাম। নাঃ সেরকম তুলতুলে না, টাইট জিন্স পরার দরুন আরো শক্ত লাগছে। ঠিক মিলছেনা, এতদিনের খেঁচার সঙ্গী, কল্পনার সেই মেয়েগুলোর শরীরের সাথে।

আসলে তুলির শরীর দেখে তো আমি ওকে ভালোবাসিনি।

তুলির কোনো প্রতিক্রিয়া দেখলাম না ওর পাছাতে হাত দেওয়া স্বতেও। আমি হাত সরিয়ে নিলাম। চুমুর আবেসে বন্ধ চোখগুলো খুলে তুলি আমাকে দেখলো, চোখের ভাষাতে যেন বলছে থামলে কেন?

আমি আর নিজেকে কন্ট্রোল করতে পারলাম না। তুলির ঠোঁট থেকে ঠোঁট বের করে নিয়ে, ওকে ঘুরিয়ে দার করিয়ে দিলাম, ওর ঘাড়ে চুমু খেলাম পিছনে যেখানে যেখানে খোলা পেলাম চুমু খেতে শুরু করলাম, তুলির মুখ দিয়ে অস্ফুট স্বরে আহঃ বেরিয়ে এলো। কি সুন্দর সেই মেয়েলি শীৎকার। এই প্রথম প্রেম তার সাথে পুজোর বোনাস।

কিন্তু একটাই অসুবিধে হচ্ছে যে এখানে ঠিক যেরকম চাইছি সেরকম হচ্ছেনা। ঝুঁকে ঝুঁকে চুমু খেতে বেস অসুবিধে হচ্ছে।

মাথা ঠান্ডা করে তুলির গালে চুমু খেয়ে বললাম ‘সব দেবে তো? ভয় লাগবে না?’

তুলি চোখ বুজেই আমার গায়ে মাথা হেলিয়ে দিয়ে মুখ দিয়ে কোনোরকমে আওয়াজ বের করলো ‘হুঁ।‘

তাহলে এখান থেকে চলো। আমার বাড়িতে এখন কেউ নেই সবাই বেরিয়ে গেছে। কিন্তু…।

‘কিন্তু কি?’
Like Reply
#6
তোমাকে একটু পরে আসতে হবে আমার সাথে ঢুকলে হবেনা।‘

‘আমি তো তোমার বাড়ি চিনিনা।‘

‘তুমি আমাকে দূর থেকে ফলো করবে, আমার উদ্দেশ্য যে যাতে কেউ বুঝতে না পারে যে তুমি আমার সাথে আছো।‘

‘ঠিক আছে, কিন্তু তুমি বেশি জোরে হেঁটোনা, আমি বেশী জোরে হাঁটতে পারছিনা, নতুন জুতোতে ফোস্কা পরে গেছে।‘



বাড়ির একটা চাবি আমার কাছে থাকে সবসময়, বিশেষ করে পুজোর সময়, কারন এই সময় কখন ঢুকি আর কখন বের হোই তার ঠিক থাকেনা।

চারতলা বাড়ির কোলাপ্সিবল গেটটা খুলতে খুলতে আঁড় চোখে দেখলাম তুলি প্রায় এসে পরেছে, কাছাকাছি।

বুকের ভিতর ঢাক বাজছে। সবে রাত ৮টা। কিন্তু আমাদের এই গলি দেখলে মনে হবে যেন মাঝ রাত। সবাই ঠাকুর দেখতে বেরিয়েছে। তাই কোন বাধা বিপত্তি ছারাই তুলি আমাদের বাড়িতে ঢুকে পরলো।

আমি দোতলায় থাকি, অনেকগুলো ঘর এখানে। এত বড় বাড়ির একদিকে কোন দুর্ঘটনা ঘটে গেলেও, অন্য দিকে জানান পেতে সময় লাগে।

তুলিকে নিয়ে আমার বেড রুমে ঢুকলাম। তুলি দেখে বললো ‘বাবাঃ এতো বড় রুমে তুমি একা থাকো? ভয় করেনা?’

‘নাঃ ভয় করবে কেন?’

‘আমি হলে তো ঘুমোতেই পারতাম না।‘

‘কেন?’

‘আমি একা একা থাকতে ভীষণ ভয় পাই, একদম একা থাকতে পারিনা। আমি মার সাথে শুই, মার গলা জড়িয়ে না শুলে আমার ঘুম আসেনা। জানো, মার একবার হার্টের প্রব্লেম হয়েছিলো, হাসপাতালে ভর্তি ছিলো, সেই কদিন আমি একদম ঘুমোতে পারিনি। মাতো এখন থেকেই বলে তুই বিয়ে করে চলে গেলে আমি হয়ত আর বাঁচবোনা।‘

মনে মনে ভাবলাম তুই যদি জানতি বা বুঝতি যে তোর মা কি জিনিস তাহলে আর এত পিরিত থাকত না।

এবার তুলি নাক সিঁটকে বললো ‘ ইস ঘরটার কি অবস্থা, সকালের বিছানাও তোলোনি দেখছি, আর সিগারেটের টুকরো পরে আছে সারা ঘর, ইস মাগো গা ঘিন ঘিন করে। আমি একদম এসব পছন্দ করিনা। আমাকে আমার বাড়ির সবাই শুচিবাই বলে আমার পিটপিটানির জন্যে।‘

আবার নতুন একটা কিছু সংজোযন হলো।

‘আমি তুলির হাত ধরে নিজের দিকে টেনে আনলাম, আমি খাঁটে বসে ও দাঁড়িয়ে, ওকে জড়িয়ে ধরলাম। হ্যাঁ এবার বেশ ভালো লাগছে, বেশ মনের মত আলিঙ্গন। তুলির মাথা আমার ঘারে, যাকে বলা যায় গলে মিলনা। তুলি আমার ঘাড়ে ওর ভেজা ঠোঁট দিয়ে চুমু খাচ্ছে। ছোট্ট ছোট্ট ভেজা ভেজা চুমু। ওর গরম নিঃস্বাসে আমার শরীর উথাল পাথাল করছে। সজোরে ওর পাছা টিপে ধরলাম, হাতের তালু দিয়ে জিন্সের ওপোর দিয়েই কচলাতে শুরু করলাম ওর পাছা। আমার মনে হয় উগ্র যৌনতা প্রকাশ করার জন্যে মেয়েদের পাছা ধরাটা খুব দরকার।

এক ঝটকায় ওর হাল্কা শরীরটা আমার বিছানায় তুলে নিলাম, আমি গরিয়ে ওর ওপোরে উঠে পরলাম, ভালো করে দেখলাম, যত দেখি তত দেখতে ইচ্ছে করে। কি সুন্দর মুখটা, চুলগুলো এলোমেলো হয়ে রয়েছে, যা ওকে আরো সুন্দর করে তুলেছে। ইচ্ছে করছেনা এই অপাপবিদ্ধা মেয়েটার সাথে এসব করি, মনে হচ্ছে ওকে সারারাত আদর করি, আমার বুকের মধ্যে নিয়ে ঘুমিয়ে পরি। ওর কপালের ওপড় পরে থাকা কয়েকটা রেশমের মত সরু চুলের কুচি সরিয়ে দিয়ে ওর কপালে আমি চুমু খেলাম। তুলিও আমার ভালোবাসার উষ্ণতায়, পরম আশ্লেষে আমার গলা জড়িয়ে ধরলো। আমার গালে মুখে চুমুতে চুমুতে ভরিয়ে দিলো। এখন নিশ্চিন্ত মনে ওকে ভালোবাসতে পারবো, কেউ দেখার ভয় নেই, মা বাবা চলে এলেও বুঝতে পারবেনা যে আমি ঘরে আছি। শুধু তুলিকে সাবধানে বের করে দিতে হবে। সেটা নিয়ে চিন্তা নেই। সামান্যতম সাবধানতাই যথেষ্ট। তাই টেনশানও নেই।

অনেক্ষন চুমু খেলাম, কোনো উগ্রতা নেই দুজনেরই। স্নিগ্ধ চুমুগুলো, মন ভরিয়ে দেয়। সেই অনুভুতিতে মনে হয় আর কি দরকার চোদাচুদির, মন যদি চুমুতেই ভরে যায়।

আস্তে আস্তে গালে চুমু খেতে খেতে তুলির কানের লতিটা মুখে নিয়ে চুষতে শুরু করলাম।

আআআহঃ তুলি ছটফট করে উঠলো, কারেন্ট লাগার মত ছটফট করে উঠলো, আমার পিঠে জড়িয়ে ধরে গায়ের জোরে আমাকে ওর শরীরের সাথে টেনে চেপে ধরলো। আমি কোন্রকমে ওর শরীরের দুধারে হাত দিয়ে নিজেকে সামাল দিলাম, ওর হাল্কা শরিরটা বিছানা প্রায় ছেড়ে দিয়ে আমার শরীরের সাথে লেপ্টে ঝুলছে। আমি বুঝলাম এটা ওর দুর্বল যায়গা। বার বার করে ওর দুই কানের লতি চুষছি, ওর খোলা পেটে আমার শক্ত হয়ে ওঠা বাড়াটা ঘসা খাচ্ছে। তুলি কি বুঝতে পারছে যে আমার প্যান্টের ভিতর কি চলছে?

আস্তে আস্তে ওর বুকের মাঝখানে আমার মাথা নিয়ে এলাম, পাগলের মত মাথা ঘসছি, ওর বুকে, তুলি আমার চুলে হাত বুলিয়ে দিচ্ছে, আমি দেরি না করে ওর বুকে হাত দিয়ে টিপতে শুরু করলাম, জীবনে প্রথম কোন মেয়ের বুকে হাত দিলাম, মনে হয় বেশ ছোট ওর মাইগুলো, আর দেরি করা উচিত হবেনা, ওকে বসিয়ে দিয়ে প্রথমে ওর টপটা খুলে দিলাম, তুলি হাত তুলে সেটা ওর মাথার ওপর দিয়ে বের করতে সাহায্য করলো, লাল রঙের ব্রা পরেছে, ফরসা গায়ে বেশ সুন্দর লাগছে এই লাল রঙ, কি রোগা মেয়েটা, মনে মনে একবার ভাবলাম, চুদতে গিয়ে এর হাঁড়গোড় না ভেঙ্গে যায়, যা কাঠির মত চেহারা। ব্রা এর ওপর দিয়েই মাই টিপতে শুরু করলাম। একটা হাত গলিয়ে দিলাম ব্রা এর ভিতরে, ঠিক মত গ্রীপ করতে পারছিনা, তবুও বুঝলাম সদ্য মাই গজিয়েছে। শুধু নরম তুলতুলে একটা মাংসপিন্ড, হাত দিয়ে দেখলাম যে ওর বুটিও হয়নি, দেখতে খুব ইচ্ছে করছে, আর তর সইছেনা। ওকে আমার বুকের কাছে টেনে, অর পিছন দিকে হাত দিয়ে ব্রা খুলতে গেলাম।

একি ফ্যাসাদ রে বাবা, ধুর শালা এতো খুলতেই পারছিনা। যাহ শালা, ও তো আমাকে বোকাচোদা ভাববে। আমার আনাড়ি হাত সরিয়ে তুলি এবার নিজেই পিঠের দিকে হাত নিয়ে ব্রাটা খুলে দিলো। টুপ করে খসে পরলো ওর হাত দিয়ে ব্রা টা। ওর পেটের কাছে গিয়ে পরলো। সরু দুটো হাত দিয়ে আমার গলা জড়িয়ে ধরলো ও। ওর খালি বুক আমার বুকে ঘসা খাচ্ছে। বুক মানে প্রায় সমতল ভুমি, সামান্য উচু হয়েছে এই আরকি, আমার বুক ওর থেকে বেশি বড়। ।

আমিও আমার গোল গলার গেঞ্জিটা খুলে ফেললাম। আমার লোমশ বুকে মাথা দিয়ে তুলি ওর গাল ঘসছে সোহাগে। কি ভালো লাগছে দেখতে, আমার শরীরে ওর দুধ সাদা উর্ধাঙ্গ। আমি ফর্সা হলেও, ওর কাছে আমাকে বেশ ময়লাই লাগছে। হাত দুটো দিয়ে আমার গলা জরিয়েই আছে ও। আমি ওর কোমড় ধরে ওকে একটু, হেলিয়ে দিলাম, আর মাথা নিচু করে ওর বুকে মুখ দিয়ে চুষতে শুরু করলাম। তুলির মুখ দিয়ে অস্ফুট শীৎকার বেরতে থাকলো। সেটা উহঃ আহঃ না, একটা সুখাবেশের শীৎকার।

কত স্বাভাবিক ভাবে একটার পর একটা গণ্ডি পেরিয়ে চলেছি, জীবনের প্রথম যৌণসঙ্গমের দিকে। মানুষ যা চায় সেটা যখন পেয়ে যায় তখন সে সেটা বুঝে উঠতে পারেনা যে সে সেটা পেয়ে গেছে, আমার তাই হয়েছে, এতদিন নিলছবি দেখে খিঁচেছি, আর এখন একটা জলজ্যান্ত মেয়ে অর্ধেক উলঙ্গ হয়ে আমার শরীরের সাথে সেটে আছে আর আমার মনে শুন্য, শুধু ক্রিয়াকর্মে লিপ্ত। এই হয়।

এই যে আমি একটা মেয়ের মাই মুখে নিয়ে চুষছি, এতো আমি এতদিন স্বপ্নে দেখেছি, আজ সামনে পেয়েও কেন এরকম উদাসিন লাগছে, আসলে এটা কাজের সময় তাই বেশী চিন্তা করছিনা। ভালো জিনিসের স্মৃতিই ভালো লাগে। আমি জানি কয়েকদিন পরে রাতের বেলা বা আনমনে, আজকের এই ঘটমান দৃশ্যগুলোই আমাকে চরম উত্তেজিত করবে।

তুলির মাইএর বুটি গুলো আমার মতই। একদম আনকোরা মেয়ে। আমার উন্মাদ চুষুনিতে ও চোখ উল্টে ফেললো, কেমন যেন নিস্তেজ হয়ে পরলো। ভয়ই লেগে গেলো, ওর গালে হাত বুলিয়ে জিঘ্যেস করলাম ‘এই সোনা, এই পুচকি, তুমি ঠিক আছো তো, শরীর খারাপ লাগছে?’

ধীরে ধীরে চোখ খুলে উত্তর দিলো ‘হু’

আমি আবার জিঘ্যেস করলাম ‘শরীর ঠিক আছে তো? রেস্ট নেবে?’

তুলি আমার গলা জরিয়ে ধরে বলল ‘পাগল কোথাকারের, কিচ্ছু হয়নি আমার, আমার খুব ভাল লাগছে।‘

কি পরিনত লাগছে ওকে, ঠিক আমি যেমনটা দেখতে চাই।

আমি ওকে বুকে চেপে ধরে খুব আদর করলাম কিছুক্ষন। তুলিও আমার খোলা পিঠে হাত বুলিয়ে দিচ্ছে।

আমার গালে চুমু খেয়ে বললো, ‘আমি একটু বাথরুমে যাবো।‘

আমি ওকে আমার ঘরের লাগোয়া বাথরুম দেখিয়ে দিলাম।

কিছুক্ষন পরে তুলি বেরিয়ে এলো। উর্ধাঙ্গ অনাবৃত। বেশ রোগা কিন্তু এখন মন্দ লাগছে না ওকে এই ভাবে দেখতে।

ও এসে আমার বুকে মাথা দিয়ে শুয়ে পরলো। আমি ওর চুলে বিলি কেটে দিচ্ছি। নিজেকে কি সুখি মনে হচ্ছে। এর থেকে ভালো পুজো আমার জীবনে আর আসবেনা।

কিছুক্ষন এই ভাবে থেকে আমি শুয়ে পরলাম টান টান হয়ে। তুলিকে এক হ্যাচকায় আমার বুকে তুলে নিলাম, যেন আমার বাচ্চা, বুকের ওপর তুলে খেলা করছি। তুলিও আমার ওপর শুয়ে পরলো। দুপা আমার দুপায়ের বাইরের দিকে মেলে দিয়ে।

আবার চোখে চোখে কথা, তারপর একপ্রস্থ চুমু। আস্তে আস্তে আমার নিয়ন্ত্রনহীন হাত ওর পিঠের নিচের দিকে নামতে নামতে ওর কোমোরের কাছে সামান্য ফাঁকা হয়ে থাকা প্যান্টের মধ্যে দিয়ে ওর পাছায় ঢুকিয়ে দিলাম, পুরো ঢুকলো না, কিছুটা গিয়ে আঁটকে গেলো।

এই জন্যে মেয়েছেলের শরীরের এতো দাম, এতো নরম কোনো কিছু এর আগে আমি ধরিনি। মসৃন ত্বকের আবরনের ভিতরে, মাংস, রক্ত, মিউকাস সব মিলিয়ে তুলতুল করছে বললে ভুল হবে, কিন্তু জানিনা কি ভাবে বর্ননা দেবো। একটা আঙ্গুল দিয়ে কোনরকমে ওর পাছার দুতাল নরম মাংসপিন্ডের মাঝখানের ফাঁটলটাতে সুরসুরি দিতে থাকলাম।

তুলি ছটফট করে উঠলো। আমার গলায় মুখ গুজে দিলো, বুঝলাম লজ্জা পাচ্ছে, কিন্তু ল্যাংটো তো ওকে হতেই হবে। আমি দেরি না করে ওর প্যান্টের বোতাম খুলে দিলাম, আর কোনোরকমে চেনটা টেনে নামিয়ে দিলাম। তারপর প্যান্টিটা যতটা সম্ভব গুটিয়ে দিলাম, অর্ধেক উন্মুক্ত পাছায় যতটা সম্ভব কচলাতে শুরু করলাম। গরম হয়ে আছে, মসৃন চামড়া, কোথাও কোনো ফুস্কুরি, উচু, নিচু কিছু নেই। খুব দেখতে ইচ্ছে করছে। হঠাৎ মনে হোলো, প্রথম দিন কি কোন মেয়েকে ডগি স্টাইলে বসিয়ে করা যায়। এটা আমার একটা ফ্যান্টাসি, নিলছবি দেখে মনের মধ্যে পুষে রেখেছি। আবার ভাবলাম না থাক হয়ত আমাকে বিকৃত কাম ভাববে।

তুলিকে আমার বুকের ওপোর থেকে নামিয়ে পাশে শুইয়ে দিলাম। না যা খুলেছে তা পিছন দিকে সামনের দিকে সেরকম উন্মুক্ত হয়নি। আমি আর দেরি করলাম না। তুলি চোখ বুজে আছে। আমি ওর পেটের কাছে বসে প্রথমে ওর প্যান্ট টা টেনে নামিয়ে দিলাম। তুলি কোমর তুলে আমাকে সাহায্য করলো। এখন সুধু লাল রঙের প্যান্টি পরে আছে। মাথা একদিকে হেলিয়ে, চোখ আবেসে আধবোজা। দেখলাম গুদের কাছটা জলের ছাপ। বুঝতে অসুবিধে হোলোনা যে ও গরম খেয়ে গেছে।

সরু সরু দুটো পা, আর বেশ লম্বা। নাড়ী শরীর হিসেবে, ভোগ্য হিসেবে ভাবতে অসুবিধেই হয়। কিন্তু আমি তো তুলিকে খাবো আর ছেড়ে দেবো বলে নিয়ে আসিনি, আমি তো ওকে ভালোবেসে ফেলেছি। এখন ও আমার ধ্যান আর জ্ঞান।

একটানে তুলির প্যান্টিটা খুলে পা দিয়ে গলিয়ে মেঝেতে ফেলে দিলাম। তুলি চোখ বুজে ফেললো। কোনোরকমে কাঁটা মুরগির মত কেঁপে কেঁপে বললো ‘লাইট টা নিভিয়ে দাওনা’

আমি বললাম ‘না, লাইট নেভালে আমি তোমাকে আর দেখতে পাবোনা, প্লিজ লাইট জলতে দাও।‘

দেখলাম জীবনের প্রথম নাড়ির গোপনাঙ্গ, যৌণাঙ্গ, গুদ। যদিও অযত্নে লালিত বালে পুরো ঢাকা। জঙ্গলের মত হয়ে আছে। কিন্তু ফর্সা উরুসন্ধিতে ওই কালো বালই দেখতে অসাধারন লাগছে। হয়ত আমার প্রথম বলে আরো বেশী ভালো লাগছে।

আমিও আর দেরি না করে তুলির দিকে পিছন ঘুরে বসে, খাটের নিচে পা ঝুলিয়ে আমার প্যান্ট আর জাঙ্গিয়া খুলে ফেললাম। তুলির দিকে ঘুরে দাড়াতে দেখলাম তুলি কেমন করে যেন আমার দিকে দেখছে, চোখে মুখে একটা টেনশান, কিন্তু ও আমার বাড়াটার দিকে দেখছে না। আর সেটাও মুসলাকার ধারন করেছে, এতক্ষন চুইয়ে চুইয়ে রস গরিয়েছে, আর সেই রসে আর জাঙ্গিয়ার চাপের মধ্যে থেকে বাড়ার মাথাটা কেমন ঘোলাটে দেখাচ্ছে। আর শিরা গুলো সব ফুলে উঠে বাড়াটা বীভৎস রুপ ধারন করেছে, ঠিক নিলছবিতে দেখা নিগ্রোদের মতন। তফাৎ একটাই যে এর মাথাটা টকটকে লাল। আমি এমনি পরিস্কার রঙের হলেও, আমার বাড়াটা বেশ কালো। বেশ বেমানান কালো।

আমি তুলির ঠোঁটে আবার চুমু খেলাম। তুলি আমার দিকে একদৃষ্টে তাকিয়ে আছে, ওর চোখের পলক পরছেনা। যেন বোঝার চেষ্টা করছে আমি কে, হঠাৎ করে আমি এসব কি করছি, ওই বা এখানে কেন।

আমি ফাইনাল রাউন্ডের আগে ট্রায়াল দেওয়ার মত করে ওর গায়ের ওপোর উঠে শুলাম। তুলি আমার গলা জড়িয়ে ধরলো। এবার আমারও বেশ লজ্জা লাগছে, উদোম হয়ে ওর ওপড়ে শুতে। মানুষ কিভাবে লেংটো হয় অন্য কারো সামনে কি জানি, আসলে আমার মাথাটা এখন পুরোপুরি কামগ্রস্ত না। তাই মাঝে মাঝে সাধুচরিত সুলভ এসব চিন্তা আসছে। কিন্তু সামনে যদি লেঙ্গটো কোন মেয়ে শুয়ে থাকে তাহলে কে রাম আর কে বিশ্বামিত্র, সবাই ওই গুদের ফুটোরই আরাধনা করবে।

আমার খাড়া বাড়াটা ওর পেট আর আমার পেটের মাঝে লেপ্টে আছে। ইস কি লজ্জা। ওটার থেকে রস বেরিয়ে তুলির পেটে পরছে বুঝতে পারছি, তুলির আর আমার পেটের কিছুটা যায়গা তাই বেশ পিছলা লাগছে।

তুলি সেটা টের পেয়ে আরো যেন কেমন হয়ে গেলো। ওর চোখ মুখ কেমন যেন হয়ে গেলো, কেমন যেন, প্রতিক্রিয়াহীন হয়ে গেলো ওর চোখ মুখ। আমার মুখের দিকে তাকিয়েই আছে, একদৃষ্টে, যেন আমার ভিতরটা পরে ফেলতে চাইছে, কিংবা অজগর সাপের সন্মোহনি দৃষ্টিতে ও অসার হয়ে গেছে। সত্যি মেয়েদের মন পরা অতি দুঃসাধ্য ব্যাপার।

আমার ইচ্ছে করছে ওকে আমার বুকের মধ্যে চেপে ধরে রেখে দিতে, সারারাত ওকে আদর করি। কিন্তু ওর মসৃন ত্বকের ছোঁয়া, মেয়েলি গন্ধ, আর ঊষ্ণ নিঃশ্বাস প্রশ্বাস, আমাকে কামপাগল করে তুলছে।

প্রথম মিলনের কোন নিয়ম কানুন আছে কিনা জানিনা কিন্তু আমি যা করলাম তা কেউ একমাত্র খাইদাইয়ের সম্পর্ক না থাকলে করবে না। একটা জিনিস আমি মনে করি, যে ফুলসজ্জার রাতে, ওরাল বা এনাল সেক্স করা উচিত না অন্তত যদি প্রথম বারের মিলন হয় দুজনের মধ্যে।

আমি তুলির পা ফাঁক করে দুহাত দিয়ে ওর গুদের বাল সরিয়ে ওর গুদ দেখার চেষ্টা করলাম। হ্যাঁ, একটু চেষ্টাতেই সেই পরম আরাধ্য অঙ্গ আমার চোখের সামনে দৃশ্যমান হোলো। আজকের অভিজ্ঞতা থেকে বলি, যে বয়েস আন্দাজে ওর গুদের চেহারা একটু বেশী পরিনত। গুদের লতি (ল্যাবিয়া) গুলো বেশ ঝোলা ঝোলা, আর কালো। গুদের জল বেরিয়ে চট চট করছে। বেশ ভালোই জল কেটেছে দেখছি। গুদের ঠোঁটগুলো শুঁয়োপোকার মত বালে ভর্তি। গুদের চেরাটা লালচে গোলাপি, ভগাঙ্কুর প্রায় বোঝায় জাচ্ছেনা। সামান্য একটু উঁচু, একটা মসুর ডালের সাইজ হবে হয়ত। সেটা হাত দিয়ে ঘসতেই তুলি আবার ছটফট করে উঠলো। গুদ আবিস্কার করার আনন্দে ওখানে বেশ জোরে জোরে ঘসতে শুরু করলাম। সামনে ঝুকে দেখতে দেখতে যেন গুদের নেশায় বুঁদ হয়ে গেলাম, ঘাঁটতে ঘাঁটতে কখন গুদে চুমু খেতে শুরু করেছি, অনৈচ্ছিক শক্তির চালনায় তা নিজেই টের পায়নি। মাথার চুলে জোড়ে টান পরায় খেয়াল এলো যে এটা একটা জীবিত মানুষের অঙ্গ। এতক্ষন তুলির গুদের যতটা সম্ভব ভিতরে জিভ ঢুকিয়ে উথাল পাথাল করে চুষছিলাম। যৌন সুরভিতে মাতাল হয়ে গেছিলাম।

তুলি প্রায় ধমক দিয়েই আমাকে বললো ‘কি হোলো এবার ছারো, করবেনা?’

আমি সম্বিত ফিরে পেয়ে তুলির মুখের দিকে লজ্জিত চোখে তাকালাম। তুলির চাহনি যেন বলছে চুষেই কাজ সেরে দেবে নাকি রে বাবা। যেন আগুন লাগিয়ে দিয়ে এক বোতল জল ধরিয়ে দিয়েছে আগুন নেভানোর জন্যে।

আমি তুলির ওপরে উঠে শুলাম, আর ভনিতার দরকার নেই আর লজ্জা পেয়েও লাভ নেই, এবার ঢোকাতেই হবে।

রিফ্লেক্স একশানে তুলিও নিজের পা গুটিয়ে নিয়েছে যাতে আমার বাড়া ওর গুদের কাছে সহজে পৌছুতে পারে।

পিছলে গেল। একবার দুবার তিনবার, তুলি কানের কাছে হিস হিস করে বলে চলেছে আরেকটু ওপরে, আরেকটু নিচে, একবার মনে হোলো কিছু হচ্ছে, তুলি আমার দিকে অবাক হয়ে তাকিয়ে মুখ যন্ত্রনায় বিকৃত করে জিঘ্যেস করেই ফেললো যে কোথা দিয়ে করবে?

ত্রাতা সেই মহাশক্তি নাড়ি। তুলি হাত বাড়িয়ে আমার লোহার রডটা ধরলো। আর ওর মুখ বেশ ফ্যাকাশে হয়ে গেলো। এতক্ষন তো ও ওইদিকে নজর দিতে পারেনি। বুঝলাম, হাতে গরম মুশলটা ধরে নিজের শারিরিক ভবিষ্যতের কথা ভেবে চিন্তায় পরে গেছে।

আমি থর থর করে কাঁপছি বিভিন্ন্য আশা আশঙ্কায়। জীবনে প্রথম আমি চুদতে চলেছি, জীবনে প্রথম আমার বাড়া কোন গুদে ঢুকতে চলেছে। আমি তো এতদিন কল্পনা করে এসেছি যে পেশাদার কোন মহিলায় আমার প্রথম যৌনসঙ্গী হবে। আর যৌনকর্মিদের গল্প যা শুনি আর পরি তাতে সেরকম কিছু একটা আশাও আমার মনে ছিলোনা। কিন্তু আজ ভগবান আমাকে ছপ্পড় ফারকে দিয়েছে।

কোনোরকমে তুলি আমার বাড়াটা ওর গুদের মুখে সেট করে দিয়েছে, কানে কানে হিস হিস করে বললো ‘আস্তে আস্তে চাপ দিয়ে ঢোকাও’ ওর বলার টোন শুনে মনে হোলো এবার ভুল করলে ও আমাকে ঠাঁটিয়ে চড় মেরে দেবে।

আস্তে আস্তে চাপ বাড়াতে থাকলাম, তুলি বলেছে ধাক্কা না দিতে, শুধু চাঁপ দিয়ে ঢোকাতে। তুলির মুখ যন্ত্রনায় কুঁচকে যাচ্ছে। ভাবলাম ছেড়ে দি, এতো কষ্ট পেলে আমি একা মজা করে কি করবো।

চাপ আলগা করতেই তুলি সেই মারমুখি হয়ে উঠলো, ‘কি হোলো, হচ্ছিলো তো।‘

‘তোমার কষ্ট হচ্ছে তো।‘

‘না আমার ভালো লাগছে।‘ আদো আদো গলায় বলে লজ্জায় আমার গলা দুহাত দিয়ে জড়িয়ে ধরে গলায় মুখ গুজে দিলো। যেন মন থেকে বলে উঠলো ওরে বোকাচোদা গুদে নেওয়ার সময় মেয়েদের মুখে হাসি থাকেনা বরঞ্চ এইরকমই হয়।

‘পাগলি।‘ ওর কপালে একটা চুমু না খেয়ে পারলাম না।

আবার চাপ দিতে শুরু করলাম। হুম! ঢুকছে। মনে হচ্ছে, একটা হাল্কা গরম আঁঠালো, নরম জায়গায় বাড়া গুজে দিচ্ছি ধীরে ধীরে, খুব পিছলা ভিতরে। মনে হচ্ছে যেন ভাতের মাড় মেখে গেছে পুরো বাড়াতে। তুলি প্রায় কাঁটা পাঁঠার মত ছটফট করে বলে উঠলো, ‘আস্তে আস্তে, আস্তে আস্তে।‘

না পানু গল্পের মত নয়, গুদ দিয়ে কামড়ানো বা চেপে ধরা টরা সেরকম কিছু অভিজ্ঞতা হোলোনা। মিনিট দুই তিনেকের মধ্যেই আমার মাল বেরিয়ে গেলো উত্তেজনায়, ঠিক মত ঠাঁপ মারা যাকে বলে সেরকম কিছু হয়ে ওঠার আগেই। তুলি আরো চাইছিলো, ছাড়তে চাইছিলো না। কিন্তু আমি ওকে বললাম যে আবার সুজোগ হবে। আজ আর নয়। কারন ঘড়ির কাঁটাতে রাত সারে দশটা বাজে। নিশ্চয় মাইকে আনেকবার আমার নাম ধরে ঘোষনা হয়ে গেছে।

চলবে...
[+] 1 user Likes Ksex's post
Like Reply
#7
অনেক গুছিয়ে লিখছেন সব কিছুইতেই মানান সই কথাবার্তা যা ভালো লেগেছে। দারুণ লিখছেন দাদা আগামী পর্বের আশায় রইলাম।
Like Reply
#8
(17-11-2019, 02:45 PM)boren_raj Wrote: অনেক গুছিয়ে লিখছেন সব কিছুইতেই মানান সই কথাবার্তা যা ভালো লেগেছে।  দারুণ লিখছেন    দাদা আগামী পর্বের আশায় রইলাম।

উপরে লেখকের নাম দেেওয়া আছে তাকে ধন্যবাদ দিিন
Like Reply
#9
(17-11-2019, 02:45 PM)boren_raj Wrote: অনেক গুছিয়ে লিখছেন সব কিছুইতেই মানান সই কথাবার্তা যা ভালো লেগেছে।  দারুণ লিখছেন    দাদা আগামী পর্বের আশায় রইলাম।

উপরে লেখকের নাম দেেওয়া আছে সব কৃৃতগতা তাার
[+] 1 user Likes Ksex's post
Like Reply
#10
গল্প টা এখানে পোস্ট করা আছে তাই এই টা আর পোস্ট করার প্রয়োজন নেই ।
https://xossipy.com/showthread.php?tid=1...by+avi5774
Like Reply
#11
Ok thanks fro kind information
Like Reply
#12
(17-11-2019, 03:35 PM)Ksex Wrote: উপরে লেখকের নাম দেেওয়া আছে সব কৃৃতগতা তাার


অনেক পোস্টারই আপনার মতো এরকম মহানুভবতার পরিচয় দেন না। যেটা সত্যিকার অর্থে অকৃতজ্ঞের পরিচায়ক। কিন্তু আপনি সব কৃতিত্ব মূল লেখককে দেয়ার যে প্রয়াস পেয়েছেন সেটা দেখে খুব ভালো লেগেছে। আসলে এটাই হওয়া উচিৎ। যার যেটা প্রাপ্য সেটা যদি আমরা দেয়ার মানসিকতা পোষণ করি তবে নিজে থেকেই আমার প্রাপ্যটা আমি পেয়ে যাবো। এই বিশ্বাসটা মনে থাকলে বিশ্বাসের কারনে হউক কিংবা প্রাকৃতিকভাবেই হউক পুরস্কারটা আমরা ঠিক সময়ে পেয়ে যাবো স্বয়ংক্রীয়ভাবে। 
আপনার এই মহানুভবতার জন্য আপনার প্রতি আমি কৃতজ্ঞ। 
এটা খুবই ভালো একটা লেখা। আমি এই ফোরামেই এটা আগে পড়েছিলাম। সত্যি কথা বলতে এই গল্পটা পড়ে আমি বেশ কিছুদিন অন্য কোনো গল্প পড়তে পারিনি। এতো চমৎকারভাবে গল্পে বাস্তবতা ফুটিয়ে তোলা হয়েছে যে যখনই অন্য কোনো গল্প পড়া শুরু করতাম তখনি এই গল্পের ঘটনা আমার চোখের সামনে ভেসে উঠতো। কস্টে বুকটা মুচড় দিয়ে উঠতো আর আমি যেনো কেমন হয়ে যেতাম... 
যাক সে কথা। আমার মতো আপনারও যে এই গল্পটা বেশ ভালো লেগেছিলো সেটা বুঝতে পারছি। না হলে নিজ উদ্যোগে গল্পটা এখানে পোস্ট করা শুরু করতেন না। গল্পটা এখানেই পুরোটা পোস্ট করা আছে জেনে গল্পটা পোস্ট করা বন্ধ করে দেয়াতেও তাই আপনি ধন্যবাদ পাবার মতোই কাজ করেছেন। 
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)