Thread Rating:
  • 12 Vote(s) - 3.25 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
কনডম রহস্য by Kamdev
#1
কম্পিউটার টেবিলের উপর ঝুকে এক মনে ই-মেইল চেক করছে তমাল.. ভুরু দুটো ঈষত কুচকে আছে. সকালের দ্বিতীয় চা এর কাপটা অপেক্ষা করতে করতে প্রায় বুক ভর্তী ঠান্ডা চা নিয়ে অভিমানে পড়ে আছে এক কোণে. আশট্রেতে একটা সিগারেট কতো বড়ো ছাই এর ভার ধরে রাখতে পারে সেই পরীক্ষা করছে হালকা ধোয়া ছাড়তে ছাড়তে.

তমাল ওদের উপস্থিতি ভুলে নিবিস্ট মনে স্ক্রীন এর দিকে তাকিয়ে রয়েছে. বিড়ালের মতো শব্দহীন পদক্ষেপে কখন পিছনে এসে দাড়িয়েছে শালিনী… শেষ না করা চা এর কাপ… চুম্বন-হীন পুরে যাওয়া সিগারেট আর তমালের ভ্রুকুটিময় মুখ দেখে বুঝে নিলো গভীর কিছু চিন্তা করছে তার বসস. শালিনীর হাত দুটো একটা মালার মতো হয়ে নেমে এলো তমালের গলায়. চিবুকটা আশ্রয় খুজে নিলো কাঁধে…. তবুও তমালের ভিতর কোনো ভাবান্তর দেখা গেলো না.

শালিনী তমালের ডান কানের লতিটা মুখে নিয়ে কট করে কামড়ে দিলো.. তারপর চুষতে শুরু করলো. ব্রা না পড়া মোলায়েম জমাট বুকটা চেপে ধরলো তমালের পিঠে… ভূতের ভয় আছে তোমার শালী?…. হঠাৎ প্রশ্নও করলো তমাল.


চমকে উঠে দুটো শরীর খনিকের জন্য আলাদা হয়ে আরও নিবিড় ভাবে জুড়ে গেলো. তারপর তমালের গালে গাল ঘসতে ঘসতে খিল খিল করে হেঁসে উঠলো শালিনী… সকাল ৯-৪৫ এ খট খটে রোদের ভিতর ভূতের ভয় দেখাচ্ছেন বসস? আর ব্রহ্মদৈত্যকে যে সামলায় সে আর কোন ভূত কে ভয় পাবে শুনি?

তমাল শালিনীর দিকে মুখ ফিরিরে মৃদু হাসলো…

শালিনীও এই সুযোগ ছাড়ল না… ছোট করে তমালের ঠোটে একটা চুমু এঁকে দিলো. তারপর একটু সীরীয়াস হয়ে জিজ্ঞেস করলো… কী ব্যাপার বসস… হঠাৎ ভূতের কথা কেন?

তমাল আবার বলল… বলছি.. আগে বলো তোমার ভূতের ভয় আছে কী না… বিশ্বাস করো ভূত বা অধি-ভৌতিক ব্যাপার স্যাপারে?

শালিনী বলল… সত্যি কথা বললে বলতে হয়.. একটু একটু তো করি বসস… রাতে একা ঘরে থাকলে একটু গা ছম ছম করা অনুভুতি যে হয় না তা নয়… তবে ভরসা একটায়… আমার বসস আমাকে একা শুতে দেয় না… আবার কান কামড়ে দিলো শালিনী.

তমাল বলল… তোমাকে শিপ্রা আর তার ননদ কুন্তলার কথা বলেছিলাম মনে আছে?

শালিনী বলল… কোন শিপ্রা? আপনার ক্লাসমেট? দুর্গাপুর এর?

তমাল ঘাড় নারল.

শালিনী বলল.. হ্যাঁ মনে আছে বসস.

তমাল কংপ্যূটার স্ক্রীন এর দিকে আঙ্গুল তুলে বলল… মেইলটা করেছে শিপ্রা. অদ্ভুত একটা সমস্যায় পড়েছে. আমার সাহায্য চায়.

পরে দেখো মেইলটা….. শালিনী তমালের গলা ছেড়ে সামনের দিকে আসতেই তমাল রিভলভিং চেয়ারটা একটু পিছনে ঠেলে তাকে জায়গা করে দিলো. শালিনী সামনে এসে তমালের কোলে তার সুদল নরম পাছা বিছিয়ে বসে পড়লো… আর শালিনী একটু ঝুকে মেইল পড়ায় মন দিলো.

তমাল দুহাতে শালিনীর কোমর জড়িয়ে ধরে তার বা কাঁধে মুখ রাখল. শালিনী মেইলটা পড়তে শুরু করলে তমাল শালিনীর মাই দুটো নিয়ে খেলতে আরম্ভ করলো….

শিপ্রা লিখেছে…………..

ডিয়ারেস্ট তমাল,

কেমন আছিস? অনেকদিন তোর সঙ্গে কোনো যোগাযোগ নেই. কিন্তু তোর সব খবর আমি রাখি. বিখ্যাত মানুষ হয়ে গেছিস এখন.. তাই আমাদের কথা ভুলে যাওয়াই স্বাভাবিক. তোর রহস্য সমাধান এর খবর গুলো পাই বিভিন্ন জায়গা থেকে. ভালো লাগে.. গর্ভে বুক ভরে যায় এই ভেবে যে এই তমাল আমার বন্ধু.. আর সেই দুর্গাপুরের দিন গুলোতে আমরা অনেক মজা করেছি. তোর শালিনীর খবরও জানি আমি.. তাকে কোলে নিয়ে বেশ সুখেই আছিস আন্দাজ় করতে পারি ! এই পর্যন্ত পড়ে শালিনী তমালের দিকে তাকালো… দুজনেই হেঁসে উঠলো জোরে.

শালিনী বলল.. আপনার বন্ধুর চোখের দূরদৃষ্টি তো খুব ভালো… এত দূর থেকেও দেখে ফেলল যে আমি আপনার কোলে.. !

তমাল বলল… মেয়েরা পুরুষ এর কোল.. আর ছেলেরা কোলবালিস.. ২টায খুব মিস করে যখন কাছে পায় না… তারপর পড়.

শালিনী তমালকে একটা চুমু দিয়ে আবার পড়ায় মন দিলো.

তোর কথা খুব মনে পরে তমাল. সেই উদ্দাম দিন-রাত গুলোর কথা আমি আর কুন্তলা কোনদিন ভুলতে পারবো না. আমার জীবনের সব চাইতে সুখের সময় ছিল সেটা. তার সৃতি-চিহ্ন হিসাবে তোর দুটো জঙ্গিয়া আমার কাছে স্বযত্নে রাখা ছিল সেদিন পর্যন্ত.

কিন্তু কিছুদিন হলো একটা হারিয়ে ফেলেছি. কুন্তলা এসেছিল একদিন. দুজনে মিলে তোর কথা আলোচনা করছিলাম. তারপর তোর জঙ্গিয়া দুটো দেখতেই একটা জোড় করে নিয়ে গেলো সে.

কুন্তলার বিয়ে হয়ে গেছে… মনে আছে নিশ্চয়? বিয়েতে তোকে নিমন্ত্রণ করার পরও তুই আসিসনি… বলেছিলি এই সময় কুন্তলার সামনে তোর না যাওয়াই ভালো. যাই হোক.. এবার আসল কথায় আসি….. একটা আদুত টাইপ এর সমস্যায় পড়ে তোর সাহায্য চাইছি. বুঝতে পারছি না কী করবো. পুলিসে খবর দিয়েছিলাম…

তারা হেঁসেই উড়িয়ে দিলো. তাই অগ্যতা তোকে মেইল করছি. সমস্যাটা কুন্তলার শ্বশুড় বাড়ি তে. সব কথা মেইলে গুছিয়ে বলা শক্ত… আমি এত গুছিয়ে লিখতেও পারিনা তুই জানিস. যদি আসিস.. সব শুনবি… প্লীজ আসিস তমাল. শুধু এটুকুই বলি.. গত ১ মাস ধরে কুন্তলার শ্বশুড় বাড়িতে অদ্ভুত সব কান্ড ঘটছে. ভৌতিক ব্যাপার সেপার. বেচারারা ভয়ে কাঁটা হয়ে আছে… কোনো কুল কিনারা পাচ্ছে না.

প্রতি দিন-রাত এই কিছু না কিছু উপদ্রব হচ্ছে. কুন্তলা আমায় বার বার বলছে বৌদি তমালদা কে খবর দাও… তমাল দাই একমাত্রো আমাদের এই যন্ত্রণা থেকে উদ্ধার করতে পারে. প্লীজ আয় তমাল… প্লীজ.. আসবি তো রে? অনেক ভালোবাসা নিস… আর এলে অনেক আদরও পাবি. তোর অপেক্ষায় পথ চেয়ে রইলাম. –

তোর শিপ্রা

** শালিনী কে আনতে ভুলিস না. ওকে দেখার ইছা হচ্ছে খুব. আর এটা তো জানিস যে আমাদের বাড়িতে তোর কোনো ধরনের অসুবিধা হবে না.

** মেইলটা শেষ করে শালিনী তমালের দিকে তাকিয়ে ভুরু নাছলো.

তমাল বলল… হ্যাঁ যাবো. গোছ-গাছ করে নাও… কাল সকালেই রওনা হবো আমরা.

শালিনী ঠোটের কোণে দুস্টু হাসি ঝুলিয়ে বলল… আপনার জঙ্গিয়া কী কয়েকটা বেশি নেবো বসস? যদি রেখে আসতে হয়?

তমাল জোরে শালিনীর পাছায় একটা চিমটি কাটলো… তড়াক করে লাফিয়ে উঠে দাড়িয়ে রাগী মুখে তমালের দিকে তাকিয়ে পাছায় হাত ঘসতে লাগলো… মুখে বলল…. আস্ত ভূত একটা… উফফফফ জ্বলে যাচ্ছে !

তমাল হো হো করে হেঁসে উঠে শালিনীর কোমর জড়িয়ে কাছে টেনে নিলো.. তারপর নিচু হয়ে শালিনীর পাছায় চিমটি কাটা জায়গায় চুমু খেলো একটা… আর মুখ ঘসতে লাগলো.

শালিনী তমালের চুলে হাত ডুবিয়ে বিলি কেটে দিতে লাগলো. তারপর বলল… ছাড়ুন বসস.. আপনার জন্য চা করে আনি… চা টা তো খাওয়াই হয়নি আপনার.

তমাল বলল… নাহ থাক.. চা খাবো না… আমার অন্য কিছু খেতে ইছা করছে এখন… আরও কাছে টেনে নিলো শালিনী কে.

শালিনী ছটফট করে উঠে বলল… এই দুস্টু.. না.. না.. এখন না প্লীজ… উহ কী দস্যি রে বাবা… ভোর রাতেই তো একবার খেলেন… আবার?

মুখে বললেও তমালের সঙ্গে আরও ঘন হয়ে গেলো. তমালের মুখ ততক্ষনে শালিনীর পাছা থেকে তলপেটে চলে এসেছে… আর শালিনীর তলপেটের কিছুটা নীচে ঘেমে উঠতে শুরু করেছে.

কামিজ়ের উপর দিয়ে তমাল শালিনীর মাই দুটোতে মুখ ঘসছে. শালিনী তমালের মাথাটা জোরে চেপে ধরলো বুকে. ভরাট বুকে তমালের মুখটা ডুবে গেলো. একটা সুন্দর গন্ধও থাকে শালিনীর স্তন-সন্ধিতে… তমাল সেটা প্রাণ ভরে উপভোগ করছে.

চেয়ারে বসে থাকার জন্য তমালের হাঁটু দুটো শালিনীকে আরও কাছে আসতে বাধা দিচ্ছিল. শালিনী ২ পায়ের ফাঁকে তমালের একটা হাঁটু ঢুকিয়ে নিলো. তারপর বসে পড়লো থাই এর উপর. অবশেষে গুদটা শক্ত কিছু পেলো ঘসার জন্য. কোমর আগুপিছু করে গুদটা ঘসতে শুরু করলো তমালের থাই এর সঙ্গে.

ততক্ষনে প্যান্টি না পড়া গুদ সালবার এর একটা বড়ো সরো জায়গা ভিজিয়ে ফেলেছে. কামিজ এর নীচে হাত ঢুকিয়ে দুহাতে মাই দুটো ধরে টিপতে শুরু করলো তমাল. হাতের চাপে আরও ফুলে উঠে কামিজ ঠেলে বেরিয়ে আসতে চাইছে যেন.

কামিজ এর গলার কাছ থেকে বেশ খানিকটা অংশ দেখা যাচ্ছে এবার. তমাল তার ধারালো জিভ দিয়ে চাটতে শুরু করলো সেখানে. শালিনী আর ধরে রাখতে পারল না নিজেকে. চুল থেকে একটা হাত সরিয়ে তমালের পায়জামার উপর দিয়ে বাড়াটা মুঠো করে ধরলো.


সেটা ততক্ষনে ফুলে শক্ত হয়ে ফুঁসছে. টিপতে শুরু করলো শালিনী. তমাল জিভ যতদূর পারে ঢুকিয়ে ঢুকিয়ে চাটছে কামিজ এর গলার ফাঁক থেকে. কিন্তু পৌছাতে পারছে না শালিনীর বিশাল মাই এর বোঁটার কাছে. ধৈর্য হারিয়ে এক হাত দিয়ে একটা মাই ঠেলে তুলে দিলো উপর দিকে..

লাফ দিয়ে বেরিয়ে এলো সেটা বাইরে. একটুও দেরি না করে হামলে পড়লো সেটার উপর. অর্ধেক এর বেশি মুখে ঢুকিয়ে নিলো.. আর জিভ দিয়ে বোঁটার চারপাশটা ঘসতে শুরু করলো.

শালিনী দ্রুত হারে পায়জামার দড়ি খুলে নামিয়ে দিতেই তমালের বাড়াটা লাফিয়ে বেরিয়ে এসেই ধাক্কা খেলো শালিনীর ফাঁক করে রাখা গুদে. আআআহ করে শীৎকার দিয়েই বাড়াটাকে তমালের থাই আর নিজের গুদের মাঝে ঢুকিয়ে নিলো শালিনী… আর জোরে জোরে রগড়াতে শুরু করলো গুদ দিয়ে.

গুদের রসে তমালের বাড়া ভিজে আকাকার হয়ে গেলো. তোমার শালিনীর কামিজটা খুলে দিলো. তারপর পালা করে মাই দুটো চুষতে আর টিপতে লাগলো. সুখে শালিনীর চোখ দুটো ঢুলু ঢুলু হয়ে গেছে. নাকের পাতা ফণা তোলা সাপের মতো তির তির করে কাঁপছে.

ঠোট দুটো অল্প ফাঁক হয়ে আছে. মুখটা অল্প উপরের দিকে তুলে রেখেছে. তমাল মাই চোসা ছেড়ে শালিনীর একটা হাত উচু করে বগলে মুখ ঘসা শুরু করতেই শালিনী তার চুলের মুঠি খামছে ধরে মাথা পিছনে হেলিয়ে দিলো. তারপর নিজের ঠোট তমালের ঠোটে চেপে ধরে নিজের জিভটা ঠেলে ঢুকিয়ে দিলো মুখের ভিতর.

তমালও তার জিভটা চুষতে শুরু করলো. এক হাতে একটা মাই টিপছে অন্য হাত দিয়ে পাছা চটকাছে সে. নিজেকে ছাড়িয়ে নিলো শালিনী তমালের কাচ্ছ থেকে.

তারপর তমালের পায়েরকাছে বসে পড়লো. গুদের চাপ সরে যেতেই বাড়াটা লাফিয়ে খাড়া হয়ে দুলতে লাগলো. গুদের রসে পুরো স্নান করে ফেলেছে বাড়াটা. শালিনী নিজের বুকটা এগিয়ে দিলো সামনে. তমাল নিজের পা দুটোকে আরও ফাঁক করে শালিনীকে ভিতরে আসার জায়গা করে দিলো.

শালিনী তমালের বাড়াটা ধরে নিজের দুটো মাই এর গভীর খাজে রাখলো. তারপর দুহাত দিয়ে নিজের মাই দুটো কে বাড়ার সঙ্গে চেপে ধরে বাড়াটাকে সম্পূর্ন ঢেকে ফেলল. আর মাই দুটোকে উপর নীচে দুলিয়ে বাড়াটাকে রগড়াতে লাগলো.

তমালের বাড়ার মুন্ডিটা মাই এর খাজের উপরের ফাঁক থেকে একবার উঁকি মারছে পরক্ষণেই হারিয়ে যাচ্ছে মাই এর ভিতর. আগে থেকেই গুদের রসে ভিজে থাকায় খুব সহজ ভাবে যাচ্ছে আসছে বাড়াটা. শালিনীর এই মাই চোদানোর কায়দার তমালের ভিষণ আরাম হচ্ছে…

সে দুচোখ বুজে উপভোগ করছে সুখটা. হঠাৎ গরম কিছুর ভিতর ঢুকে গেলো বাড়ার মুন্ডিটা. চোখ মেলে দেখলো শালিনী মাথা নিচু করে মুন্ডিটা ঢুকিয়ে নিয়েছে মুখে. গা সির সির করে উঠলো তমালের. সে কোমর দুলিয়ে ঠাপ দিতে লাগলো. মাই আর মুখ একসাথে চোদা খাচ্ছে এখন.

মাই থেকে বাড়াকে মুক্তি দিয়ে ভালো করে মুখে নিলো শালিনী. তার সেই বিখ্যাত কায়দায় চুষছে এবার তমালের বাড়া. মুন্ডির চামড়ার ভিতর জিভ ঢুকিয়ে ঘুরিয়ে ঘুরিয়ে চাটছে… আর এক হাতে বিচি দুটো টিপছে.

মাঝে মাঝে মুখ নিচু করে গলা পর্যন্ত ঢুকিয়ে নিচ্ছে বাড়াটা. তমাল বুঝলো আর কিছুক্ষণ এভাবে চুসলে শালিনীর মুখের মাল পরে যাবে. সে শালিনীর চুল ধরে বাড়াটা টেনে বের করে নিলো মুখ থেকে.

তারপর শালিনীকে তুলে কংপ্যূটার টেবিল এর উপর ঝুকিয়ে দিয়ে তার পাছার কাছে বসে পড়লো. সালবার এর দড়ি খুলে টেনে নামিয়ে শালিনীর পাছা বের করে নিলো. তারপর একটু টেনে ফাঁক করে খাঁজে জিভ ঢুকিয়ে দিলো.

ধনুকের মতো বেঁকে গেলো শালিনী পাছার খাজ আর ফুটোতে তমালের জিভ এর ছোঁয়া পড়তে. একটা হাত পিছনে ঘুরিয়ে নিজের পাছায় তমালের মাথাটা চেপে ধরলো. কিছুক্ষণ মুখ ঘসে আর চেটে তমাল আরও নীচে নেমে গেলো.

শালিনীর রসে ভেজা গুদের পাগল করা গন্ধও ঝাপটা মারল তমালের নাকে. সোজা জিভটা ঢুকিয়ে দিলো সে গুদের ভিতর. আআআআহ… উফফফফফ… ইসসসসশ বসস ঊঃ. আওয়াজ বেরিয়ে এলো শালিনীর মুখ দিয়ে. তমালের জিভ গুদের ভিতরে জমে থাকা রস গুলো বের করে আনছে খুঁচিয়ে. শালিনী নিজের পাছা দোলাতে শুরু করলো.

বেশ কিছুক্ষণ জিভ চোদা দেবার পর তমাল উঠে দাড়ালো. আর নিজের বাড়াটা শালিনীর গুদের ফুটোতে সে সেট করে তার পীঠের উপর ঝুকে পড়লো. রসে পিছিল গুদে শরীর এর চাপ এই পুচ্চ্ করে ঢুকে গেলো বাড়াটা… উফফফফফ…. আআআআহ… তমাল শালিনী দুজনের মুখে তখন সুখ-শব্দ.

আস্তে আস্তে কোমর দোলাতে শুরু করলো তমাল. বাড়াটা শালিনীর গুদ থেকে একটু বেরিয়ে এসেই আবার ঢুকে যাচ্ছে. শালিনীর নরম পাছায় তমালের তলপেট ঘসা খেয়ে সুখ দিগুণ করে দিচ্ছে.

শালিনী গুংগিয়ে উঠে বলল…. উহ আআহ আহ বসস… জোরে মারুন… জোরে প্লীজ জোরে… আর পাছি না… উফফফফ জোরে ঠাপ দিন.. আহহ আহহ আহ. তমাল ও এটারে অপেক্ষায় ছিল…

ঠাপের গতি বাড়িয়ে দিলো. কংপ্যূটার টেবিল… মনিটার… সব থর থর করে কেঁপে উঠলো… তার থেকে বেশি জোরে কাঁপছে শালিনীর পাছা… যেন ভূমিকম্প হচ্ছে সেখানে.

আআহ বসস… চুদুন… এভাবেই চুদুন… ঊওহ ঊওহ আআহ কী সুখ…. আমি পাগল হয়ে যাবো বসস… মারুন আমার গুদটা আরও জোরে মারুন… ইসস্ ইসস্ আহ কী জিনিস ঢুকছে আমার গুদে… লম্বা ঠাপ দিয়ে ঢোকান বসস… আরও ভিতরে ঢুকিয়ে দিন আপনার বাড়া… উহ ঊওহ আআহ……..

তমাল গায়ের জোরে ঠাপ মেরে চলেছে. ঝড় তুলে ঠাপ দিচ্ছে শালিনীর গুদে. এত স্পীডে চুদছে যে শালিনীর মুখ দিয়ে আর কোনো কথা বেড়োছে না… শুধু অ..অ..অ.. ও..ও..ও.. উ..উ..উ এ..এ..এ. গোঙ্গানি বেরিয়ে আসছে. ওই রকম চুড়ান্ত চোদন খেয়ে শালিনী আর গুদের জল ধরে রাখতে পারল না.

খুব জোরে জোরে পাছাটা পিছনে দোলাতে দোলাতে আআআক্কক্ক….উগগঘ….ঊ…. আআএককককগঘ… গলা দিয়ে অর্থহীন ঘড়ঘড়াণী বের করে শরীর মুছরে গুদের জল খসিয়ে ধপাস্ করে নেতিয়ে পরল টেবিল এর উপর.

শালিনীর শরীর শিথিল হয়ে পড়ার জন্য ড্যগী স্টাইলে চুদতে অসুবিধা হচ্ছিল তমালের. গুদ থেকে বাড়া বের করে নিয়ে এক ঝটকায় শালিনীকে তুলে নিয়ে চেয়ার এর উপর চিৎ করে শুইয়ে দিলো. পা দুটো চেয়ার এর হাতলে তুলে দিলো.

জল খসানোর আবেশে অর্ধ-সচেতন শালিনী গুদ ফাঁক করে এলিয়ে রইলো… আর তমাল সামনে দাড়িয়ে তার গুদে বাড়াটা ভরে দিয়ে আগের স্পীড এই ঠাপ শুরু করলো.

শালিনীর শরীর এতটাই ছেড়ে দিয়েছে যে তমালের ঠাপে তার শরীর এর সব গুলো পেশী কেঁপে উঠছে… আর মাই দুটো ভিষণ ভাবে দুলে দুলে লাফাচ্ছে… যেন কোনো গাছের ফল ঝাকুনিতে বোঁটা খসে ছিড়ে পড়বে. তমাল দুহাতে মাই দুটো ধরে সেগুলোর ছিড়ে পড়া দোলন আটকালো… তারপর আরও জোরে ঠাপিয়ে চুদতে লাগলো.
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
শালিনী কিছুটা সামলে নিয়েছে নিজেকে… এবার সেও তমা কে হেল্প করতে লাগলো… গুদ দিয়ে কামড়ে ধরছে তমালের বাড়াটা… আর অল্প অল্প কোমর দোলাচ্ছে. পা দুটো চেয়ার এর হাতলে তুলে দেওয়া বলে শালিনীর পাছার ফুটোটাও একটু উপর দিকে উঠে ফাঁক হয়ে আছে. ঠাপের সঙ্গে সঙ্গে তমালের বিচি দুটো দুলে দুলে সেখানে বাড়ি মারছে.

লম্বা লম্বা ঠাপে চুদছে তমাল… তার বাড়াটা সোজা গুদে ঢুকে শালিনীর জরায়ু মুখে হাতুড়ির মতো বাড়ি মারছে. দেখতে দেখতে শালিনী আবার গরম হয়ে গেলো… সে দুহাত বাড়িয়ে তমালের কোমর জড়িয়ে ধরে তাকে কাছে টানতে চইলো.

কিন্তু চেয়ারে এমন পোজ়িশনে রয়েছে যে তার হাত তমালের কোমর নাগালে পেলো না. কয়েকবার ব্যার্থ চেস্টা করে নিজের গুদটা এক হাতে আরও ফাঁক করে ধরে অন্য হাতের আঙ্গুল দিয়ে ক্লিট ঘসতে লাগলো জোরে জোরে.


ফল হলো মারাত্মক… আগুন লেগে গেলো শালিনীর গায়ে. আআহ আআহ ঊওহ ইসস্ ইসস্ উফফফ উফফফ আআহ চিৎকার করতে করতে ভিষণ জোরে কোমর দোলাতে লাগলো.

তমালের ও অবস্থা তখন খারাপ… তলপেট মোচড় দিয়ে উঠছে গরম ফ্যাদা শালিনীর গুদে উজ্রে দেবার জন্য. তমাল আর শালিনী দুজন দুজন কে এত ভালো বোঝে যে তারা এক ওপরের অবস্থা বুঝে চোদাচুদির টেম্পো বাড়িয়ে তুলল এক্সট্রীম এ…

ইসসসশ ইসস্শ ঊহ ঊওহ বসস… আআহ জোরে… আরও জোরে…. ছিড়ে ফেলুন আমার গুদটা… আর সহ্য করতে পারছি না… আআহ আহ আসছে আমার আসছে…. উহ বসস চুদুন আমাকে আরও জোরে চুদুন… ঢালছি আমি ঢালছি… ঊঃ ইসস্শ আআআক্কক্ক্ক্ক্ক্ক্ক……

তমাল আরও জোরে ঠাপ দিয়ে শালিনীর জরায়ুতে গুঁতো বাড়িয়ে দিলো… শালিনীর মুখের কথা বন্ধ হয়ে গেলো… চোখ দুটো উল্টে …….কাঁপতে কাঁপতে গুদের রস খসিয়ে দিলো… আর বাড়ার উপর জল খসানোর কামড় পড়তে তমালও নিজের ফ্যাদা ঢেলে দিলো শালিনীর গুদে…. গরম থকথকে মাল শালিনীর পুরো ফাঁক করা গুদ থেকে বাড়ার নীচ গড়িয়ে নেমে চেয়ারে মাখামাখি হয়ে গেলো.

তমাল শালিনীর বুকের উপর নেতিয়ে পরে হাঁপাতে লাগলো. বেশ কিছুক্ষণ এভাবে জড়িয়ে থাকার পর দুজন দুজনকে ছেড়ে উঠে দাড়ালো. তমালের সাধের রিলাক্সিং চেয়ার এর ফ্যাদা মাখা অবস্থা দেখে শালিনী লাজুক হাসলো.

তমাল ইঙ্গিতে বুঝিয়ে দিলো… ইট্স ওকে. তারপর দুজনেই ফ্রেশ হতে এক সাথে বাতরূমে ঢুকে পড়লো. পরদিন দুপুরের একটু পরে তমাল আর শালিনী দুর্গাপুর স্টেশনে নামলো. বাইরে ওদের নিতে গাড়ি নিয়ে শিপ্রা নিজেই এসেছে. তমাল রা পৌছাতেই শিপ্রা তমালকে আলতো করে জড়িয়ে ধরলো. তারপর চোখ থেকে সানগ্লাসটা খুলে শালিনীকে দেখতে লাগলো.

খূতিয়ে দেখার পর বলল..হম্ংম্ং এই তাহলে শালিনী…. এই বার বুঝতে পারছি কেন তমাল আমাদের ভুলতেই বসেছে. এরকম উর্বষি কাছা কাছি থাকলে মেনকা রম্ভাদের যে কপালে অস্ট-রম্ভা জুটবে তাতে আর আশ্চর্য কী?

শিপ্রার রসিকতায় ৩ জনে হেঁসে উঠলো… যদি ও শালিনীর গালে হালকা লালচে আভা চোখ এরালো না. তবে শালিনী চুপচাপ হজম করার মেয়ে নে. সে বলল…

আপনাকেও দেখে বুঝতে পারছি শিপ্রা দি… বসস কেন আপনার মেইল পাবার পর জরুরী কাজ ফেলে আজে এখানে চলে এলেন.

শিপ্রা বলল… তাই !? সত্যি নাকি রে তমাল? আমার জন্য জরুরী কাজ ফেলে চলে এসেছিস? সাধারণ ধন্যবাদে তোর হবে না… রাতে স্পেশাল ধননবাদ দেবো তোকে এর জন্য… বলেই তমালের হাতে একটা চিমটি কাটলো আর বড়ো করে চোখ মটকালো.

তমালেকবার শালিনী কে দেখে নিয়ে বলল… অফ ফালতু কথা ছাড় তো? চল চল… খুব খিদে লেগে গেছে.

শিপ্রা অদ্ভুত মুখবঙ্গী করে বলল… হম্ংম্ং খাওয়াবো তো… অনেক কিছু খাওয়াবো… আমারও খুব খিদে লেগেছে অনেকদিন ধরে. শালিনীর সামনে শিপ্রার এমন নির্লজ্জের মতো ইঙ্গিতে তমাল একটু লজ্জা পেলো…

বলল… ধাত ! তুই না…..! শিপ্রা হা হা করে হেঁসে উঠলো…

তারপর বলল… তুইও লজ্জা পাস তমাল? লজ্জা তো নারীর ভুষন বলে জানতাম.

তমাল বলল… নারীরা আজ কাল শাড়ি এর মতো ওই ভুষণটাও আর ব্যবহার করছে না… অগ্যতা পুরুষ রাই একটু আধটু ব্যবহার করে জিনিসটাকে বাঁচিয়ে রাখছে…. এরপর চট্‌পট্ মাল পত্র গাড়িতে তুলে ৩জনে উঠে বসলো.

ড্রাইভার গাড়ি ছেড়ে দিলো. তমাল আর শালিনী জানালার পাশে বসেছে মাঝখানে শিপ্রা. দুর্গাপুর শহরটা বেশ সুন্দর. পরিস্কার পরিছন্ন. বেশ কিছুদিন এখানে চাকরী করেছিল তমাল যখন শিপ্রাদের বাড়িতে থাকতো. পথ ঘাট দোকান পাট সবই পরিচিত লাগছে.

তবে কিছু কিছু চেংজ ও হয়েছে. যেমন সামনেই একটা বড়ো মত ছিল… এখন সেখানে হাউসিংগ কমপ্লেক্স তৈরী হয়েছে.

তমাল বলল… জায়গাটা কিন্তু বেশ বদলে গেছে রে…

শিপ্রা বলল… সব কিছুই তো বদলে যায় রে… সেটাই তো স্বাভাবিক.

তারপর তমালের কানের কাছে মুখ নিয়ে বলল… এটা বদলে যায়নি তো?

তমাল অনুভব করলো শিপ্রার হাতটা তার বাড়ার উপর ঘসছে. ছোট করে ওর হাতটা সরিয়ে দিলো… আর চোখে দেখলো শালিনী জানালার বাইরে তাকিয়ে হাসি চাপার চেস্টা করছে.

তমাল বলল… আচ্ছা দুস্টুমি পরে করিস.. এখন বল… এত জরুরী তলব কেন?

শিপ্রা এবার একটু সীরীয়াস হলো… বলল… এখন শুনবি? নাকি বাড়ি গিয়ে রেস্ট নিয়ে ভালো করে শুনবি?

তমাল বলল… একদম অন্ধকারে আছি… কিছুটা বল অন্তত.

শিপ্রা বলল…আচ্ছা বলছি শোন…. পিছনে হেলান দিয়ে বলতে শুরু করলো শিপ্রা……… কুন্তলার বিয়ে হয়েছে দুর্গাপুর এই… অমরাবতী তে. শ্বশুড় শ্বাশুড়ি কেউ নেই.. বিরাট পৈত্রিক বাড়ি… পুরানো আমলের. বেশ বড়লোক ওরা. কুন্তলার বর এর নাম ইন্দ্রনীল চৌধুরী. বয়স ২8… একটা জব করে ব্যাঙ্গালোরে.

মাসে একবার আসে বাড়িতে. ২/৪ দিন থাকে… আবার চলে যায়. বাড়িতে একটা অবিবাহিতো বোন আছে ২০ বছর বয়সের. তাই কুন্তলা কে ব্যাঙ্গালোরে নিয়ে যেতে পারছে না. এছাড়া ওদের অনেক জমি জমাও আছে শহর থেকে একটু দূরে.

বাড়িতে একজন ম্যানেজর আছে… সেই সব দেখাশোনা করে. আর ওর বাবার আমলের পুরানো একজন লোকও আছে. সঙ্গে তার ছেলে ও থাকে… ফাই-ফরমস খাতে. তবে সে নিজেই কাজ তাজ করে বাইরে. আগে একজন রান্নার মাসি ছিল…

সে মারা যাবার পর নতুন একটা মেয়েকে রাখা হয়েছে বছর ২এক… তারও বয়স ১৯/২০. সবাই মোটামুটি বিশ্বাসি. ঘটনার শুরু মাস খানেক আগে থেকে. নানা রকম ভৌতিক উপদ্রব শুরু হয়েছে বাড়িতে. কখনো ছাদে কেউ হাটছে শোনা যায়.. কখনো জানালয় ঢিল পড়ছে… কখনো জিনিস পত্র উধাও হয়ে যাচ্ছে… আবার ২দিন পরে ঠিক জায়গা তেই পাওয়া যাচ্ছে সেগুলো.

প্রথম প্রথম তেমন পাত্তা দেয়নি কেউ. জিনিস পত্র হারাবার জন্য কাজের লোক দের বকাবকী করা হয়েছে… কিন্তু ওরা কেউ কিছুই জানে না. আস্তে আস্তে উপদ্রবটা বাড়তে শুরু করলো. রাত এর বেলায় পিছনের বাগানে বিভিন্ন রকম ভৌতিক ছায়া মূর্তি দেখা যেতে লাগলো.

ঝড় নেই বাতাস নেই হঠাৎ ঘরের জানালা হাত করে খুলে যেতে লাগলো. সন্ধের পর ওরা দরজা জানালা বন্ধ করে বসে থাকে. কিন্তু কুন্তলা একদম ভেঙ্গে পড়লো যেদিন ছাদে শুকোতে দেওয়া কাপড় সন্ধে বেলা আনতে গিয়ে দেখলো একদম টাটকা রক্তে ভিজে আছে কাপড়.

তারপরে আমাকে বলল তোর কথা. আমি ও মনে মনে তোর কথাই ভাবছিলাম. তুই একমাত্র এই বিপদ থেকে উদ্ধার করতে পারিস তমাল. চুপ করে ভাবতে লাগলো তমাল. তাই গাড়ির ভিতরটা অসম্বব নিঃশব্দ হয়ে গেলো হঠাৎ. কিছুক্ষণ পরে তমাল জিজ্ঞেস করলো… এই ভৌতিক কান্ড কারখানা কী শুধু কুন্তলাই টের পায়?

শিপ্রা বলল… না না সেরকম নয়… বাড়িতে যারা যারা আছে সবাই টের পায়. ঘটনা ঘটতে শুরু করার ২/১ দিনের ভিতরে ইন্দ্রনীল এসেছিল. সে আবার ভূত প্রেত বিশ্বাস করে না. সে সোজা থানায় চলে গেলো.

থানা থেকে পুলিস এসে দেখে টেখে কিছুই পেলো না. তারপর তারা হেসে উড়িয়ে দিলো ব্যাপারটা.. আর বলল… মনে হয় আপনাদের বাড়িতে ভূতের সিনিমা বেশি দেখা হয়… তাই এসব হেল্যূসিনেশন হচ্ছে. ইন্দ্রনীল এর ব্যাক্তিগত ধারণাও অনেকটা সেই রকমই.

তাই সেও ব্যাপারটায় বেশি গুরুত্ব না দিয়ে চলে গেলো ব্যাঙ্গালোরে. কথা বলতে বলতে গাড়ি শিপ্রা দের বাড়ি পৌছে গেলো. গাড়ি থেকে নেমে তমাল চারদিকটা ঘুরে দেখতে লাগলো. একটা কাজের ছেলে এসে ওদের মাল পত্র তুলে নিয়ে গেলো. তমাল একটা সিগারেট ধরিয়ে একটু নস্টাল্জিক হয়ে পড়লো…


শিপ্রা এসে পাশে দাড়ালো… আলতো করে তমালের কোনুইটা ধরে বলল… কী ভাবছিস?

তমাল মৃদু হেঁসে বলল… সেই দিন গুলো মনে পরে যাচ্ছে রে.

শিপ্রা মুখ নামিয়ে বলল… দিন গুলো কয়েকদিনের জন্য আবার ফিরে আসতে পরে ভেবে আমার এখনই গায়ে কাঁটা দিচ্ছে.

দূর থেকে শালিনীর গলা খকারী শুনে শিপ্রা বলল… চল.. ভিতরে চল… শালিনী অপেক্ষা করছে. তমাল সিগারটা মাটিতে ফেলে পা দিয়ে নিভিয়ে দিতে দিতে বলল… হ্যাঁ চল……….. ৩ জনে বাড়ির ভিতরে চলে গেলো.

ফ্রেশ হয়ে লাঞ্চ সারতে সারতেই বেলা গড়িয়ে গেলো. সেপ্টেংবর মাসের প্রথম দিক. পুজো আভাস আসবে আসবে করছে. সূর্য-দেব এর চোখ রাঙ্গাণো অনেকটা নরম হয়ে এসেছে. বিকালে আর সন্ধের দিকটা পরিবেশ মনোরম হয়ে ওঠে…

যদিও দুর্গাপুরে এখনো বেশ গরম. লাঞ্চ এর পরে একটু গড়িয়ে নিয়েছে তমাল শালিনী দুজন এ. শিপ্রা তমালকে সেই আগের ঘরটায় দিয়েছে. পাশের ঘর… মানে কুন্তলার ঘর তাতে শালিনীর থাকার ব্যবস্থা হয়েছে. শুয়ে ছিল তমাল… শিপ্রা চা নিয়ে এলো সন্ধার একটু আগে.. চা টা টেবিলে রেখে শুয়ে পড়লো তমালের পাশে…

তারপর দুহাতে জোরে জড়িয়ে ধরলো তমাল কে. পায়ের শব্দ আগেই পেয়েই ছিল তমাল… তাই উল্টো দিকে ফিরে ঘুমের ভান করে ছিল… শিপ্রা জড়িয়ে ধরতেই তার ঘরের পিছনে একটা হাত দিয়ে এক ঝটকায় নিজের বুকের উপর তুলে নিলো.

আচমকা তমালের তৎপরতায় হকচকিয়ে গেলো শিপ্রা. এই.. এই… কী করছিস.. ছাড় ছাড়… বাধা দিতে চেস্টা করলো শিপ্রা.

তমাল নিজের ঠোট দিয়ে শিপ্রার ঠোট দুটো বন্ধ করে দিলো. তারপর নীচের ততটা মুখে নিয়ে চুষতে শুরু করলো. শিপ্রা আরও জোরে তমালকে আঁকড়ে ধরে নিজের শরীরটা তার শরীরে মিশিয়ে দিতে চইলো যেন.

তমালের হাত দুটো অস্থির ভাবে শিপ্রার পিঠে.. পাছায় ঘুরছে. ভিতরে বাইরে দ্রুত ঘেমে উঠছে শিপ্রা. নিঃশ্বাস ঘন হয়ে উঠেছে. একটা হাত দুটো মিশে যাওয়া শরীরের মাঝে ঢুকিয়ে তমালের বাড়াটা চেপে ধরলো শিপ্রা.

অনেকদিন পর পরিচিতও জিনিসটা হাতে পেয়ে মুখ দিয়ে শীৎকার বেরিয়ে এলো…. আআআআআআহ…… নিজেদের উপর যখন কংট্রোল হারাচ্ছে দুজনে… ঠিক তখনই দরজায় ন্যক হলো.

ধড়মরিয়ে উঠে পড়লো শিপ্রা. ছোট করে নিজেকে গুছিয়ে নিয়ে বলল… কাম ইন প্লীজ.

শালিনী চা এর কপ হাতে নিয়ে ঘরে ঢুকল. একবার শিপ্রাকে একবার তমালকে দেখে নিয়ে বলল… ওহ স্যরী… আমি পরে আসছি.

তমাল বলল… আরে না না… এসো এসো…

শিপ্রাও বলল… এসো শালিনী… আমরা এমনি কথা বলছিলাম… তাই না তমাল?

তমাল প্রসঙ্গ পুরো উল্টো দিকে ঘুরিয়ে দিয়ে চা এর কাপ টেনে নিতে নিতে বলল… একবার কুন্তলাদের বাড়ি ঘুরে আসা যায় না? ও হয়তো চিন্তায় আছে.

চল দেখা করে আসি. শিপ্রা বলল… সুরে… তোরা রেডী হয়ে নে… আমি গাড়ি বের করতে বলছি. তারপর ঘর থেকে বেরিয়ে গেলো. শালিনী তমালের বেড এর পাশে বসে চুপ করে চায়ে চুমুক দিতে লাগলো. তারপর নজর ঘুরিয়ে ঘরের চারপাশটা দেখতে লাগলো.

তমাল বলল… কী দেখছ?

শালিনী বলল… দেখছি কোন জায়গা থেকে আপনার জঙ্গিয়া গুলো চুরি হতো..

তমাল আর শালিনী দুজনেই হো হো করে হেঁসে উঠলো.

কুন্তলার শ্বশুড় বাড়ি যখন পৌছালো ওরা সন্ধা গড়িয়ে রাত নেমেছে. পুরানো দিনের জমিদার বাড়ির মতো বিশাল বাড়ি. প্রায় ১ বিঘা জায়গার কম হবে না. সামনে ফুলের বাগান এর ভিতর দিয়ে মরম বিচ্চণো রাস্তা. বাউংড্রী ওয়ালটাও বেশ উচু… সহজে টোপকে ঢোকা মুস্কিল.

একটা জিনিস বেশ বেমানান… এত বড়ো বাড়িতে আলোর ব্যবস্থা খুবে কম. বাগান আর তার চারপাশে ট্যূব লাইট লাগানো আছে… কিন্তু কোনো অজানা কারণে একটা ও জ্বলছে না.

যে বাড়ির পুরুষ কর্তা বাইরে থাকে সে সব বাড়িতে সাধারণত নিরাপত্তার কারণে আলোর আধিক্কত্য থাকে. কিন্তু এ বাড়িতে ঠিক তার উল্টো. বাড়িটা বলতে গেলে যেন অন্ধকারে ডুবে আছে. পরিবেশটা সত্যিই ভুতুরে লাগছে.

শিপ্রা তমাল আর শালিনীকে নিয়ে ভিতরে ঢুকল. তারপর গলা তুলে ডাক দিলো… কুন্তলা… দেখ কে এসেছে… বলতে বলতে সিরি দিয়ে দোতলায় উঠে এলো ৩ জনে. তমাল প্রথমেই যেটা করে.. তাই করছিল… চারদিকে তাকিয়ে বাড়ির বস্তুটা বুঝে নেবার চেস্টা করছে.

হঠাৎ একটা ঘরের দরজা খুলে গেলো আর একটা সাইক্লোন যেন আঁছড়ে পড়লো তার বুকে. কুন্তলা….! দৌড়ে এসে ঝাপিয়ে পড়েছে তার বুকে. আর প্রায় কোলে উঠে পড়েছে তমালের.

ঊওহ তমাল দা… তুমি এসেছ… কী যে ভালো লাগছে তোমাকে দেখে…. কোথায় ছিলে এত দিন.. কেন ভুলে গেলে আমাদের? একের পর এক প্রশ্ন করে চলেছে তমালের বুকে মুখ গুজে. এটা যে তার শ্বশুড় বাড়ি… সে খেয়াল তার আছে বলে মনেই হচ্ছে না.

নীচ তলায় বেশ কয়েকটা মুখ উকি ঝুকি দিচ্ছে দেখা গেলো… কিন্তু কেউ সামনে এলো না. শিপ্রার মুখে স্পস্ট অস্বস্তির চিহ্ন… শালিনী হাসি হাসি মুখে দাড়িয়ে দেখছে… কিন্তু একটা ১৯/২০ বছরের মুখ সব চেয়ে অবাক হয়েছে… হতবম্ভ হয়ে তমাল আর কুন্তলার জোড়া লাগা শরীর দুটো দেখছে… চোখ দুটো পলকহীন… মুখটা বিস্ময়ে হাঁ হয়ে আছে…

তমাল একটু জোড় করেই কুন্তলা কে ছড়িয়ে দিলো নিজের থেকে. তারপর বলল… এত প্রশ্নের উত্তর একবারেই নেবে? তাহলে তো আমার আর বলার কিছুই থাকবে না কুন্তলা? ফিরে যেতে হবে আমাকে. কুন্তলা এবার বাস্তবে ফিরে এলো. নীচের তলায় চোখ বুলিয়ে আর দোতলার উপস্থিতি দেখে কিছুটা লজ্জাও পেলো.

তারপর হা করা মুখের দিকে নজর পড়তে বলল… ওহ তমাল দা… আলাপ করিয়ে দি… ও আমার ননদ… কুহেলি. তমাল ঘাড় ঘুরিয়ে সেদিকে তাকিয়ে হেঁসে মাথা নাড়ল.

কুহেলিও মুখ বন্ধ করে ফেলেছে ততক্ষনে… বলল.. নমস্কার. আপনি তমাল দা… বৌদি আর শিপ্রাদির মুখে আপনার এত গল্প শুনেছি যে পরিচয় না করলেও ঠিকই চিনতে পারতাম.

কুন্তলা বলল… চলো চলো… ঘরে চলো…

তারপর নীচের দিকে তাকিয়ে বলল… টুসি… চা নিয়ে এসো…..
Like Reply
#3
সবাই মিলে দোতলার ড্রযিংগ রূমে গিয়ে বসলো. বড়ো সোফাতে তমাল…. তার পাশে প্রায় গা ঘেষে বসলো কুন্তলা… এক মুহুর্তও সে তমালকে কাছ ছাড়া করতে চায়না যেন. তার পাশে শালিনী বসলো.

দুটো ছোট সোফাতে এক দিকে শিপ্রা অন্য দিকে কুহেলি বসলো. একটু পরেই টুসি নাম এর যে টসটসে যুবতীটি চা নিয়ে এলো.. তার বয়স ২৪/২৫ এর বেশি হবে না. চোখে মুখে বুদ্ধির ঝিলিক খেলা করে যায়. শরীরের বাধুনীটাও তমালের চোখ টেনে নিলো. হাঁসি মুখে টুসি সবাইকে চা আর কেক পরিবেশন করলো.

কুন্তলা বলল… রতন বোধ হয় এখনো ফেরেনি… তাই না?

টুসি বলল… না দিদি.. রতনের ফিরতে তো ১০টা বেজে যায়…

কুন্তলা বলল… ভূপেন কাকু আছে? টুসি ঘাড় নারল.

কুন্তলা আবার বলল… তাহলে ভূপেন কাকুকে বলো গেস্ট রূমটা রেডী করে দিতে… এই দাদবাবু ওই ঘরেই থাকবেন… তারপর যেন হঠাৎ মনে পরে গেলো এভাবে তমালের দিকে ফিরে বলল… তোমাদের সঙ্গে কোনো ব্যাগ ট্যাগ দেখলাম না কেন তমাল দা?

তমাল উত্তর দেবার আগেই শিপ্রা বলল… তমাল আমার ওখানে উঠেছে.

কুন্তলার মুখটায় কেউ যেন এক রাস কালি ঢেলে দিলো… বলল সে কী? তমালদা তো এই বাড়ির কাজে এসেছে… এখানেই তো থাকবে বৌদি?

শিপ্রা বলল… তোর এখানে অসুবিধা হবে.. তমাল আমার ওখানেই থাকুক.. ড্রাইভারকে বলে দিয়েছি… ও গাড়ি নিয়ে আশা যাওয়া করতে পারবে যখন খুশি.

কুন্তলা যেন একটু রেগে গেলো…


এখন থেকে ও যাতায়ত করতে পারবে তমাল দা. নদন বৌদির ভিতর ঠান্ডা লড়াই ক্রমশ গরম কড়াই হয়ে উঠছে দেখে তমাল বলল… আহা দুটো বাড়িই তো ফাঁকা আছে… থাকলেই হবে এক জায়গায়. আগে পরিস্থিতিটা বুঝতে দাও… তারপর ভেবে দেখছি কোথায় থাকা ঠিক হবে.

তদন্ত করতে গেলে যেমন ওকুস্থলে থাকলে ভালো হয়… তেমনি অনেক সময় দূরে থেকেই কাজটা আরও ভালো হয়. আগে আমাকে বুঝতে দাও… তারপর আমিই ঠিক করছি কোথায় থাকা উচিত হবে.

শিপ্রা আর কুন্তলা দুজনেই চুপ করে গেলো.. কারণ এর পরে আর কোনো কথা চলে না. তমাল পরিবেশ হালকা করার জন্য বলল… আচ্ছা আমাকে তোমাদের বাড়ি আর বাড়ির লোকজন সম্পর্কে একটা ধারণা দাও কুন্তলা. সব কিছু খূতিয়ে বলো… কিছুই বাদ দেবে না.. তা সে যতই সামান্য হোক.

কুন্তলা ঘাড় নাড়ল. তারপর শুরু করতে যাবার আগেই তমাল প্রশ্নও করলো… একটা কথা আগে জিজ্ঞেস করি… তোমাদের বাড়ির বাইরেটায়.. মানে সামনে বা চারপাশের টিইব লাইট গুলো জ্বলচ্ছে না কেন?

কুন্তলা বলল… এটাও একটা রহস্য তমালদা. যেদিন থেকে এই উপদ্রব শুরু হয়েছে সেদিন থেকেই সন্ধার পরে টিইব লাইট গুলো জ্বেলে না. সকালে আবার সব ঠিক ঠাক. তখন সুইচ দিলেই জ্বলে ওঠে. কিন্তু সন্ধে বেলা থেকে ভোর পর্যন্ত ওগুলো জ্বলে না.

তমাল বলল… ইলেক্ট্রীশিয়ান দেখাওনি?

কুন্তলা বলল.. হ্যাঁ দেখিয়েছি তো… তারা কোনো ফ্যল্ট পায়নি. বলল… হয়তো কোনো কারণে ভোল্টেজ ড্রপ করছে… তাই জ্বলচ্ছে না.

তমাল ভুরু কুঁচকে শুনতে শুনতে বলল… হুমম. তারপর বলল… ঠিক আছে… এবার বলো.

কুন্তলা বলতে শুরু করলো… সবাই সোফাতে গা এলিয়ে দিয়ে মনোযোগ দিলো শোনাতে. বাড়িটা আমার শ্বশুড় মোসাই এর বাবা তৈরী করেছিলেন. তখন জায়গাটা আরও নির্জন ছিল. এখন দ্রুত চারপাশটা জমজমাট হয়ে উঠছে. শ্বাশুড়ি মা আমার স্বামীর ছোটবেলাতেই মারা গেছেন. বছর তিনেক হলো শ্বশুড় মোসাইও গপ হয়েছেন. সামনে ফুলের বাগানটা শ্বশুড় মোসাই এর প্রাণ ছিল. আর পিছনে বিশাল একট জায়গা ফাঁকা পড়ে আছে.

আগে গাছপালা আর জঙ্গল ছিল. অল্প কিছুদিন হলো ইদ্রনীল… মানে আমার স্বামী.. সেগুলো সাফ করিয়ে ঘাস লাগিয়ে সুন্দর করে তুলেছে. ও এলে বিকলে আমরা ওখানেই কাটায়… বাড়ি তে লোক বলতে দোতলায় আমি আর কুহেলি থাকি. লক্ষ্য করেছ নিশ্চয় বাড়িটা একটু থার্ড ব্র্যাকেটের মতো. সিড়ি দিয়ে উঠে একদম ডান দিকের ঘরটা গেস্ট রূম. এই রূম থেকে পিছনের বাগানটা দেখা যায় না.

তার পাশের ঘরটা হলো কুহেলির. তার পাশেই এই ঘরটা… মানে ড্রযিংগ রূম… যেটা তে আমরা এখন বসে আছি. কুহেলির ঘর আর এই ঘরের জানালা থেকে বাগানটা পরিস্কার দেখা যায়. আর একদম শেষে আমাদের বেড রূম.

গেস্ট রূম এর মতো এই রূম থেকেও বাগান দেখা যায় না. বাগান নিয়ে এত কথা বলছি কারণ ভুতুরে কান্ডকারখানা সব ওই বাগান এই ঘটেছে.

তমাল গম্ভীর ভাবে মাথা নেড়ে বলল… তারপর? নীচে কে কে থাকেন?

কুন্তলা বলল… নীচেও এরকম চারটে ঘর আছে. গেস্ট রূম এর ঠিক নীচে যে ঘরটা আছে ওটা তে থাকে বাড়ির কাজের কম রাঁধুনী ট্যূ. তার পাশের ঘর মানে ঠিক কুহেলির ঘরের নীচের ঘরতয় থাকে বাড়ির কেয়ারটেকার বূপেন বাবু. সঙ্গে তার চ্চেলে রতন. আগে ভুপেন বাবু একাই থাকতেন. বছর দুয়েক হলো গ্রাম থেকে ওনার ছেলে এসে থাকছে. এখানে একটা কারখানায় কাজ করে…

আর এই বাড়ির কাজকর্মও.. বাজার টাজ়াড়… দৌড় ঝাপ… বিল দেওয়া.. এসব রতনই করে. খুব চটপটে আর বুদ্ধিমান ছেলে. ইন্দ্রনীলই ওকে এখানে চলে আসতে বলে ও ট্রান্স্ফার হয়ে ব্যঙ্গালোরে চলে যাবার পরে. তার পাশের রূম… মনে এই ঘরের নীচের রূম তা এখন অফীস হিসাবে ব্যবহার হয়.

দরকারী কাজ কর্মও… জমি জমা সংক্রান্ত কাজ.. জরুরী কাগজ পত্র… সব ওই ঘরেই থাকে. তার পাশের ঘরটা.. মানে আমার রূম এর ঠিক নীচেই থাকেন আমাদের ম্যানেজর সমর বাবু. বলতে গেলে তিনিই এখন আমাদের অভিভাবক.

জমি জমা থেকে শুরু করে যতো রকম অফীশিয়াল কাজ তিনিই সমলান. অবিবাহিত… একাই থাকেন. শিপ্রা বলে চলল… হয়তো খেয়াল করেছ… বাড়ির নীচের পার্টটা দোতলার চেয়ে একটু বেশি চওড়া… তার কারণ.. এক সাইডে রান্না ঘর আর এক সাইডে স্টোর রূম. সিড়ি দিয়ে ওঠার সময় পাশে ডাইনিংগ টেবিল তো খেয়াল করেছই হল-রূম এ.

ওখানেই আমাদের খাওয়া দাওয়া হয়. সামনে বাগান এর এক কোনায় আগে মালির কোয়ার্টার ছিল… এখন ফাঁকায় পরে আছে. আর বাগান এর এক কোনায় বাড়ির কাজের লোকেদের টইলেট রয়েছে.

টুসি ভিতরের টায় ব্যবহার করে কিন্তু ভুপেন কাকু আর রতন ওই বাইরেরটা ব্যবহার করে. সমর বাবুর ঘরে এটাচ্ড বাত্ রয়েছে.

তমাল বলল… হুমম বুঝলাম. এবার কী কী উপদ্রব আর কিভাবে শুরু হলো বলো. শিপ্রা বলল চলো তোমাকে বাগানটা দেখাই.. যদিও অন্ধকার… তবু ও আন্দাজ় পাবে… বলতে বলতে শিপ্রা সবাইকে নিয়ে পিছনের জানালার কাছে এলো.

পুরানো দিনের খরখড়ি দেওয়া জানালা.. কিন্তু এখন আধুনিক স্লাইডিংগ কাঁচ লাগিয়ে নেয়া হয়েছে বিতরে. কাঁচ সরিয়ে শিপ্রা জানালার পাল্লা খুলে দিলো. যতোটা বড়ো ভেবেছিল তমাল… পিছনের বাগানটা তার চাইতেও বড়ো.

অন্ধকারে ঢাকা পরে আছে. কিন্তু পিছনের বাউংড্রী ওয়াল এর ওপারে বেশ ব্যস্ত আলো ঝলমলে রাস্তা দেখা গেলো. পাঁচিল লাগোয়া এক সারি দোকান পাট…

তারপরে চওড়া রাস্তা. রাস্তার ওপাশে একটা বাঁক.. কিছু অফীস… আর দোকান রয়েছে. পাঁচিল এর লাগোয়া একটা দোকান খুব ঝলমল করছে… ভালো করে খেয়াল করতে নিওন সাইনটা পড়তে পারল তমাল… সরকার জ্যূয়েলারী.

বেশ বড়ো দোকানটা… তার পাশে ও সারি সারি দোকান… তবে পিছন দিক থেকে বোঝা যাচ্ছে না কিসের দোকান. শিপ্রা আঙ্গুল তুলে দেখলো ভুপেন বাবুদের টইলেটটা.

তারপর বলল… এই বাগান থেকেই নানান ঝামেলা টের পাওয়া যায়. আমার ঘরটা ওপাশে… কিন্তু বেচারী কুহেলি ভয়ে কাটা হয়ে আছে. ওর কাছেই শোনো.. কুহেলিই সব চাইতে ভালো বলতে পারবে.

তমাল আরও কিছুক্ষণ ভালো করে দেখার চেস্টা করলো. তারপর বলল… চলো বসা যাক. কুন্তলা জানালা বন্ধও করে দিলে সবাই এসে আবার নিজের নিজের জায়গায় বসলো. টুসি এর ভিতরে লুচি বেগুন ভাজা আর আলুর দম করে নিয়ে এসেছে.. সঙ্গে অনেক মিস্টিও.

খেতে খেতেই কথা শুরু হলো…. কুহেলি বলতে শুরু করলো….. আমার একটু রাত করে ঘুমনো অভ্যেস তমাল দা. কখনো গান শুনি… কখনো পড়াশুনা করি… আবার কংপ্যূটারে বসি… ফেসবূক করি. দিন ১৫ আগের ঘটনা… তখন রাত ১টা হবে…

হঠাৎ পেনতে পেলাম ভাড়ি কোনো জুতো পড়ে ছাদের উপর কেউ হাঁটছে. মাঝে মাঝে ছাদে ঠোকা ঠুকিও করছে. আমাদের এদিকে চোর ছ্যাঁচোরের উপদ্রব খুব একটা নেই.. তাই একটু অবাক হলাম. আমি খুব একটা ভিতু নই… জানলার কাঁচ সরিয়ে গলা বের করে আওয়াজ দিলাম… কে রে ছাদে? শব্দ বন্ধ হয়ে গেলো. অনেকখন কান পেতে শোনার চেস্টা করলাম… আর কোনো শব্দ পেলাম না. ভাবলাম হয়তো ভুল শুনেছি. হয়তো বাতাসে কিছু উড়ে এসে পড়তে পারে… কাল সকালে দেখতেই হবে.

সে রাতে আর কোনো শব্দ পেলাম না. জলখবার এর সৎগতি করতে করতে সবাই নিবিস্ট মনে শুনছে কুহেলির কথা..


সে বলে চলেচ্ছে…… পরদিন রাতেও একই ঘটনা… আবার কে যেন হাঁটছে… পা ঘসছে জোরে জোরে… ভাড়ি কিছু ঠুকছে আমার ঘরের ঠিক উপরে. একটু ভয় ভয় করতে লাগলো. একবার ভাবলাম ভুপেন কাকু বা রতন দা কে ডাকি…

তারপর বাবলম যদি মনের ভুল হয়… সবাই হাঁসা হাঁসি করবে… এই ভেবে ডাকলাম না. জানালা খুলে আবার কে? কে? করে চেঁচালাম. আবার শব্দ বন্ধ হয়ে গেলো. আমিও কংপ্যূটার বন্ধও করে শুয়ে পড়লাম. কখন ঘুমিয়ে পড়েচ্ছি খেয়াল নেই…

ভোর রাত এর দিকে হঠাৎ একটা শব্দ পেয়ে ঘুম ভেঙ্গে গেলো. স্পস্ট শুনতে পেলাম কেউ জানালায় ঠক ঠক করে আওয়াজ করছে. চুপ করে শুয়ে শোনার চেস্টা করলাম. প্রথমে তিনবার ঠক ঠক করলো… তারপরে একটু থেমে আবার আরও জোরে ঠক ঠক করে কিছু একটা ঠুকছে. এবার শব্দটা শোনার অপেক্ষায় করছিলাম এবং শুনতেও পেলাম… তাই আর মনের ভুল বলে উড়িয়ে দিতে পারলাম না.

লাফ দিয়ে উঠে জানালা খুলে দিলাম… কোথাও কিছু নেই. বলো করে বাগান তা দেখার চেস্টা করলাম. একদম ফাঁকা… একটা বিড়ালও দেখতে পেলাম না. মানুষ তো দূরের কথা. ভিষণ ভয় পেয়ে গেলাম. বৌদিকে ডেকে তুললাম. সব বলার পরে বৌদি আমার সঙ্গেই শুয়ে পড়লো.. কিন্তু আর কোনো শব্দ হলো না সেই রাতে. পরদিন রতনদাকে বললাম সব. সবাই মিলে ছাদ আর বাগান তন্য তন্য করে খুজেও কিছুই পাওয়া গেলো না.

রতনদা বলল সে আজ রাতে পাহারা দেবে. সেই মতো রতনদা রাতের বেলা লাঠি নিয়ে ছাদে পাহারা দিতে লাগলো. বৌদি আমার সঙ্গেই শুলো. ঘুম আসছিল না দুজনেরই. রাত দুটো বেজে গেলো… কোনো সারা শব্দ নেই. দুজনেরই চোখটা  লেগে এসেছিল…. হঠাৎ ঝন্ ঝন্ শব্দে জানালার কাঁচ ভাঙ্গার আওয়াজ় পেলাম.

একটা বড়ো সরো পাথর জানালার কাঁচ ভেঙ্গে ঘরের ভিতর এসে পড়লো. বৌদি আর আমি দুজনেই দৌড়ে গেলাম…. জানালা খুলে যা দেখলাম তমালদা…. আমাদের দুজনের রক্তও হিম হয়ে গেলো… আমার জানালার সোজা সুজি বাগান এর ওপাশে বাউংড্রী ওয়ালের কাছে বিভৎস একটা মুখ…. লাল চোখ দুতো এত জ্বলছিল যেন হৃদপিন্ডে এসে আঘাত করছে…

হাঁ করা মুখ দিয়ে লম্বা আগুনের হল্কা বেড়চ্ছে… ঊওহ কী ভয়ংকর দৃশ্য তমাল দা.. ভাবতে গিয়ে এখনো গায়ে কা্টা দিচ্ছে এই দেখো.

তমাল বলল… রতন কোথায় ছিল তখন?

কুহেলি বলল…রতন দা ছাদের উপরে পাহারা দিচ্ছিল… জানালা খোলার পরে আমরা ওর আর্তনাদ শুনেচ্ছি ছাদ থেকে. রতনদাও ওটা দেখে ভিষণ ভয় পেয়ে গেছিল. দৌড়ে নেমে এসেছিল ছাদ থেকে. সে বাগান এর লাইট গুলো জ্বালিয়ে দিতে গিয়ে দেখলো একটাও জ্বলচ্ছে না.

তারপর আমরা বাড়ির সবাই মিলে টর্চ নিয়ে বাগান এ গেছি. কিন্তু কাউকেই দেখতে পেলাম না. কিন্তু ঘরে ফিরে এসে আমরা আরও ভয় পেলাম… যখন পাথর এর টুকরোটা দেখলাম. রক্ত মাখা একটা পাথর টুকরো. টাটকা রক্তে ভেজা লাল টক টক করছে…….!!! ঘরের ভিতর তখন একটা পিন পড়লেও শোনা যাবে এমন নিস্তব্ধতা.

কেউ কোনো কথা বলতে পারছে না তমালই প্রথম কথা বলল… আচ্ছা বাগান এর লাইট গুলো কী বন্ধই থাকে?

কুন্তলা এবার কথা বলল… না জ্বালানোই থাকে. তবে একটু বেশি রাতে নিভিয়ে দেওয়া হয়. কিন্তু সেদিন জ্বালানোই গেলো না. পরদিন রতনকে বললাম ইলেক্ট্রীশিয়ান ডেকে আনতে. সে এসে সুইচ টিপতেই সব গুলো আলো জ্বলে উঠলো. বলল… সব ঠিকই আছে. কিন্তু সেদিন সন্ধার পর আবার সুইচ দিতে কোনো ট্যূবই জ্বলল না. পরদিন আবার তাকে ডাকা হলো…

আর আশ্চর্য যে টিপতেই আবার সব জ্বলে উঠলো. তখন সে ভালো করে কানেকসান চেক করে বলল কোথাও কোনো গন্ডগোল নেই.

তমাল বলল… তাহলে সন্ধে বেলা ট্যূব না জ্বলার কারণ কী হতে পারে বলল?

কুন্তলা বলল… তার মতে ভোল্টেজ ড্রপ.

তমাল বলল… হ্যাঁ. আচ্ছা তোমাদের ঘরের ট্যূব গুলো জ্বলছিল?

কুন্তলা আর কুহেলি এক সাথেই বলল… হ্যাঁ জ্বলছিল.

তমাল নিজের মনে বির বির করলো… একটা বাড়িতে শুধু বাগান এর ভোল্টেজ ড্রপ? আশ্চর্য.. খুবই আশ্চর্য. যাক… তারপর কী হলো বলো…

এর পর থেকে প্রতি দিনে কিছু না কিছু ঘটতে লাগলো. কোনো কারণ জানালা খুলে যায়… হঠাৎ হঠাৎ কোনো জিনিস উধাও হয়ে যায়.. আবার পরদিন জায়গা মতো ফিরে আসে.

কুহেলি বলল… তারপর বৌদি শিপ্রাদিকে বলল আপনাকে জানানোর কথা. সেই মতো শিপ্রাদি আপনাকে মেইল করলো. কিন্তু উপদ্রব এক দিনের জন্যও বন্ধ হয়নি. কখনো ছাদে কেউ হাঁটে… নাহয় বাগানের আগুন উগ্রানো ভৌতিক বিভৎস মুখ… নয়তো রক্ত.

একদিন আমার একটা সালবার কামিজ ছাদে শুকতে দিয়েছি… সন্ধে বেলা বৌদি আনতে গিয়ে দেখে টাটকা রক্তের ছিঁটেতে ভরে গেছে কামিজটা. আমরা এবার সত্যিই  ভয় পাচ্ছি তমাল দা. কী ঘটছে এসব? কেনই বা ঘটছে কিছুই বুঝতে পারছি না. সমর বাবু তো বলছেন অসুভ আত্মা… একজন পুরোহিত ডেকে পুজো পাঠ করতে. আপনি আমাদের বলে দিন তমালদা… কী করা উচিত?

তমাল কিছুক্ষণ মুখ নিচু করে গভীর ভাবে ভাবল. তারপর বলল… ঠিক আছে বলব… আজ আমরা উঠি… কাল আসব. সাবধানে থেকো. আর আজ রাতে কিছু ঘটলে আমাকে সঙ্গে সঙ্গে জানাবে… কেমন? আচ্ছা… বাড়ির সবার সঙ্গে একটু কথা বলতে চাই… কখন সবাইকে এক সাথে পাওয়া যাবে?

কুন্তলা বলল… আমি কুহেলি টুসি আর ভূপেন কাকু সব সময় থাকি. সমর বাবু সকালে জমি জমার আর অফীশিয়াল কাজে বাইরে যান. রতন ১০.৩০ বা ১১ টার সময় কাজে বেরিয়ে যায়… ফিরতে ফিরতে রাত ৯.৩০ বা ১০টা বাজে.

সবাইকে এক সাথে পেতে গেলে হয় সকাল ৮টা বা রাত ১০ টায় পাবে. তমাল ঘর নারল… তারপর বলল… চল শিপ্রা ফেরা যাক. কাল যা ভাবার ভাবব. নীচে নেমে এসে তমাল বলল বাগান এর সুইচটা কোথায়?

কুন্তলা ভূপেন কাকু বলে ডাক দিতেই একজন বৃদ্ধ বেরিয়ে এলেন মাঝের ঘর থেকে. তিনিই সুইচটা দেখিয়ে দিলেন. তমাল কয়েকবার অন অফ করে দেখলো কোনো কাজে করছে না. তারপর একবার বাগানটা ঘুরে এলো তমাল.
Like Reply
#4
পরের পর্বের জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছি ।
Like Reply
#5
Darun golpo
Like Reply
#6
শিহরন জাগানিয়া গল্প,,,
Like Reply
#7
শালিনী নামটা দেখে,তারকদার শালিনীর কথা মনে পরে গেলো Sad
যাই হোক পরের পর্বের  অপেক্ষায়......
Like Reply
#8
অনেক দিন চমৎকার একটা গল্প পেলাম ।
[+] 1 user Likes Geralt of Rivia's post
Like Reply
#9
শালিনী আর কুহেলি গাড়ির কাছে পৌছে গেছে ইতিমধ্যে… দরজার কাছে যেতেই শুনতে পেলো… শিপ্রা চাপা গলায় বলছে… কুন্তলা… তমালকে কাছে পেলে তুই ঠিক থাকতে পারবি না… ওর সঙ্গে শুবিই.. কুহেলি জানতে পারবে সব… কেন বুঝতে চাইছিস না এটা তোর শ্বশুড় বাড়ি.

কুন্তলা ফস করে উঠো… ও আর ওই বাড়িটা তোমার শ্বশুড় বাড়ি না? ওখানে তুমি তমালদাকে নিয়ে ফুর্তি করবে তাতে অসুবিধা নেই… তাই না?

তমাল একটু এগিয়ে গেলো..আর একটু কাশী দিয়ে নিজের উপস্থিতি জানান দিলো. দুজনেই চমকে উঠলো. তমাল দুহাতে দুজনকে জড়িয়ে ধরে নিজের বুকে চেপে ধরলো… তারপর দুহাতে দুজনের দুটো মাই আলতো করে টিপে দিয়ে বলল… ঝগড়া করো না… এসেই যখন পড়েছি… দুজনকেই খুশি করে যাবো.


শিপ্রা আর কুন্তলা দুপাস থেকে তমালের ২ গালে চুমু খেলো. তমাল দুজনের দিকে তাকিয়ে চোখ মারল… তারপর শিপ্রাকে নিয়ে গাড়ির দিকে এগিয়ে গেলো. কুন্তলাদের বাড়িতে খাওয়াটা একটু বেশিই হয়ে গেছে.. তাই শিপ্রাকে তমাল বলল একটু দেরিতে ডিনার দিতে.

যার যার ঘরে গিয়ে সবাই ফ্রেশ হয়ে নিলো. শালিনী তমালের ঘরে এলো… তখন তমাল ল্যাপটপে মন দিয়ে নেটে কিছু খুজছিল. শালিনী তমালের পিছনে বসে ২হাতে কোমর জড়িয়ে ধরলো. তারপর মাই দুটো তার পিঠে ঠেসে ধরে কাঁধে চিবুক রেখে দেখতে লাগলো তমাল কী করছে. কিছুই বুঝলো না সে… তাই জিজ্ঞেস করলো… কী খুজছেন বসস?

তমাল বলল… দেখছিলাম কোন কোন ভূত শুধু ট্যূব লাইট অফ করে দিতে পারে.

শালিনী বলল… তাই বুঝি? তা কোন কোন ভূত পারে?

তমাল বলল… না তেমন কাউকে পেলাম না. কুন্তলা দের ইলেক্ট্রীশিয়ানই ঠিক বলেছে… লো ভোল্টেজ ভূত হলে সে পারে.

শালিনী মাই দুটো তমালের পিঠে রগড়াতে রগড়াতে শুধু বলল… হুমম. তারপর তমালের কানে ফিস ফিস করে বলল… আজ ভূত না.. রাতে পেত্নির পাল্লায় পড়তে চলেছেন বসস… রেডী হয়ে যান.

তমাল মুচকি হেঁসে বলল… আমি তো সবসময় রেডী থাকি… জানো না?

শালিনী বলল… হ্যাঁ জানি তো… তারপর তমালের বাড়াটা কছলে দিয়ে বলল… এটার ভোল্টেজ ড্রপ করতে তো দেখিনি কোনদিন… দুজনেই হেঁসে উঠলো.

কিসের ভোল্টেজ এর কথা হচ্ছে শুনি?… বলতে বলতে শিপ্রা ঢুকলও ঘরে. শালিনী তমালের থেকে একটু সরে বসলো. একটা ফিঙ-ফিঙে ম্যাক্সী পড়েছে শিপ্রা. ব্রা আর প্যান্টির আভাস স্পস্ট পাওয়া যাচ্ছে. বেড এর সাইডে বসলো আর একদিকে কাত হয়ে শরীর এলিয়ে দিলো. সে যে এখন থেকেই প্রস্তুত হয়ে গেছে সেই ইঙ্গিত তার প্রতিটা নড়াচড়া থেকে প্রকাশ পাচ্ছে. শালিনী বুঝলো ব্যাপারটা…

তাই লম্বা একটা হাই তুলে বলল… বড্ড ঘুম পাচ্ছে……

শিপ্রা সঙ্গে সঙ্গে বলল… তাহলে আর দেরি করে কাজ নেই… ডিনার দিতে বলি?

তমাল বলল… ঠিক আছে বল.

শিপ্রা ছোট করে বেরিয়ে গেলো. শালিনী তমালের দিকে তাকিয়ে চোখ টিপল.

তমাল বলল… তোমার তো এত সহজে ঘুম আসে না শালিনী… আজ কী হলো?

সে কথার উত্তর না দিয়ে বলল… আচ্ছা কুন্তলা কোন জানালা দিয়ে এই ঘরে উকি মারত বসস?

তমাল শালিনীর উদ্দেশ্য বুঝলো… তারপর চোখ পাকিয়ে ধমক দিতে গিয়ে হেঁসে ফেলল. তারপর বলল… ওই জানলাটায়.. কিন্তু জানি না এখনো ওটা তেমনে আছে কী না.

শালিনী উঠে গিয়ে জানালা তার ছিটকিনী নামিয়ে দিলো. তারপর ভালো করে ভেজিয়ে রাখলো…. নীচ থেকে শিপ্রার গলা পাওয়া গেলো…. তমাল ডিনার রেডী… শালিনীকে নিয়ে নীচে আয়.

ওরা দুজন নীচে নেমে এলো. চুপ চাপ ডিনার সারলো তিনজনে. তারপর শালিনী বলল… ওকে বসস… শিপ্রা দি… আপনারা গল্প করূন… আমি চললাম… ভিষণ ঘুম পাচ্ছে… হাতের পিছন দিয়ে হাই চাপতে চাপতে উপরে চলে গেলো শালিনী. শিপ্রা শেষ মুহুর্তো পর্যন্ত শালিনীকে চোখের আড়াল করলো না. শালিনী চোখের আড়াল হতেই উঠে এসে তমালের কোলে বসলো…

তারপর গলা জড়িয়ে ধরে বলল… উফফফ আর অপেক্ষা করতে পারছি না রে তমাল… চল বেড রূমে যাই. তমাল শিপ্রার ঠোটে চুমু খেয়ে বলল… চল. শিপ্রা তমালের হাত ধরে তার ঘরের দিকে এগোতে তমালের শালিনীর কথা মনে পড়লো… বলল.. না না… আমার ঘরে চল. প্রথম দিন যেখানে হয়েছিল… সেখান থেকেই শুরু হোক.

শিপ্রা বলল… আচ্ছা তাই চল. ঘরে ঢুকে দরজা লাগিয়ে দিলো শিপ্রা.

তমাল বলল… একটা সিগার খেতে দিবি তো?

শিপ্রা বলল খা না… আমি অন্য কিছু খাবো.

তমাল পা ছড়িয়ে বসে একটা সিগারেট জ্বালালো… আর শিপ্রা এগিয়ে এসে তার পাজামার দড়িটা খুলতে শুরু করলো. তারপর টেনে নামিয়ে দিলো নীচে. তমালের বাড়াটা দেখেই উফফফফফফফফ করে আওয়াজ করলো শিপ্রা. দুহাত দিয়ে ধরলো তমালের বাড়াটা. খুব ধীরে চামড়াটা টেনে নামিয়ে দিলো মুন্ডি থেকে…

তারপর ঠোট নামিয়ে চুমু খেলো বাড়তে. তমালের বাড়া দ্রুত নিজের চেহারা বদলে ফেলল… নিমেষে ফুলে উঠলো আর সোজা দাড়িয়ে গেলো. নরম বাড়ার এত দ্রুত দাড়িয়ে যাওয়া দেখে আবার শিপ্রার মুখ দিয়ে শীৎকার বেরিয়ে এলো… ইসসসশ আআআআহ….. নিজের নাকটা চোখ বন্ধ করে ঘসতে লাগলো বাড়তে.

নাকের পটার ফুলে ওটা দেখেই বোঝা যাচ্ছে গন্ধে উত্তেজিত হচ্ছে শিপ্রা. কপালে অল্প অল্প ঘাম… গালে লাল আভা… সিগার শেষ করে পা দুটো ফাঁক করে দিলো তমাল. শিপ্রা সারা মুখে ঘসছে তমালের বাড়াটা. জানালার দিকে চোখ পড়তে তমাল বুঝলো দর্শক হাজ়ির… মুচকি হাসলো সে… শিপ্রা মুখ নিচু করে চোখ বুজে আছে… তাই সে হাত তুলে জানালার দিকে থাম্বস আপ সাইন দেখলো.

শিপ্রার পাছাটা ছিল জানালার দিকে… তমাল সামনে ঝুকে পাছার উপর থেকে নাইটিটা টেনে তুলল পীঠ পর্যন্ত. তারপর শিপ্রার প্যান্টির ভিতর হাত ঢুকিয়ে ওর পাছার খাজে আঙ্গুল ঘসতে লাগলো. একটু কেঁপে উঠলো শিপ্রা. মুখটা একটু খুলে যেতেই বাড়ার মুন্ডিটা মুখে অল্প ঢুকে গেলো.

তমালেক হাত দিয়ে শিপ্রার মাথাটা নীচে চেপে দিতেই পুরো মুন্ডি শিপ্রার গরম মুখে ঢুকে গেলো. শিপ্রাও সেটা চুষতে শুরু করলো. তমাল কোমর তুলে তুলে ছোট ছোট ঠাপ দিচ্ছে শিপ্রার মুখে আর তার মাথাটা হাত দিয়ে চেপে রেখেছে.

শিপ্রা এবার বাড়ার মুন্ডিটা চুষতে চুষতে এক হাতে বাড়ার চামড়াটা আপ ডাউন করতে শুরু করলো. ভিষণ আরাম হচ্ছে তমালের. সে শিপ্রাকে বুকে টেনে নিতে গেলে মুখ থেকে বাড়া বের করে শিপ্রা বলল… উহু… আগে আমার ডিনারটা কংপ্লীট করতে দে… পরে যা খুশি করিস.

তমাল হাল ছেড়ে দিয়ে আবার গা এলিয়ে দিলো. শিপ্রা এবার অর্ধেক বাড়া মুখে ঢুকিয়ে ভিষণ জোরে জোরে চুষতে শুরু করলো. মাঝে মাঝে জিভ দিয়ে ফুটোতে ঘসা দিচ্ছে… তমালের শরীরে ৪৪০ ভোল্ট এর শ্যক লাগছে. বুঝলো প্রথম মালটা শিপ্রা মুখেই নিতে চায়…

তাই দেরি করে লাভ নেই… সে উঠে দাড়ালো… শিপ্রাও তার পায়ের কাছে হাঁটু গেড়ে বসল. তমাল শিপ্রার চুল মুঠো করে ধরলো… আর শিপ্রা হাঁ করে গিলে নিলো তমালের বাড়া. এবার জোরে জোরে ঠাপ দিয়ে শিপ্রার মুখটা চুদতে লাগলো তমাল. স্পীড বাড়াতে সতর্ক হয়ে গেলো শিপ্রা. দুহাতে তমালের পাছা আঁকড়ে ধরলো…

তমালের বাড়া তখন ফুল স্পীডে শিপ্রার মুখে ঢুকছে বেড়োছে. আর ধরে রাখতে চইলো না তমাল. এখনই মাল ঢেলে দিতে পারে সে শিপ্রার মুখে… এবং তাই করবে ঠিক করলো সে.

এক হাতে তার চিবুক অন্য হাতে চুল শক্ত করে ধরলো… তারপর যতোটা পারে ঢুকিয়ে দিলো বাড়াটা শিপ্রার মুখে… আর থকথকে গরম মাল ঢেলে দিলো মুখের ভিতর.

শিপ্রার মুখটা প্রায় ভর্তী হয়ে গেলো তমালের মালে. মুখের ভিতর এত বড়ো বাড়া থাকার জন্য মালটা সে গিলতে পারছে না… চোখ বড়ো বড়ো হয়ে গেছে তার. নিঃশ্বাস নিতেও কস্ট হচ্ছে যেন. তমাল তাড়াহুড়ো করলো না. ওভাবে শিপ্রার মুখ চেপে ধরে সময় নিয়ে শেষ বিন্দু পর্যন্ত মালটা ফেলল তার মুখে… তারপর বাড়াটা টেনে বের করে শিপ্রাকে গিলতে সুযোগ দিলো.

শিপ্রা মালটা মুখের ভিতর কিছুক্ষণ নেড়ে ছেড়ে গিলে ফেলল… তার মুখে একটা তৃপ্তির ছাপ ফুটে উঠলো. তারপর বাড়াতে লেগে থাকা মালটাও চেটে পরিস্কার করে দিলো…. শিপ্রাকে তুলে বেডে এমন ভাবে বসলো তমাল যেন জানালা থেকে শালিনী সব কিছু স্পস্ট দেখতে পায়. তারপর তার গা থেকে এক এক করে নাইটি… ব্রা… প্যান্টি খুলে তাকে সম্পূর্ন ল্যাংটা করে দিলো. শিপ্রার মাই দুটো এখনো বেশ টাইট… ঝোলেনি খুব একটা…

তমাল দুহাতে মাই দুটো ধরে টিপতে শুরু করলো. আআহ আআহ উহ… আওয়াজ করলো শিপ্রা. তমাল এগিয়ে এসে তার একটা মাই মুখে নিতেই শিপ্রা তার মাথাটা নিজের মাই এর সাথে চেপে ধরলো. তমাল সময় নিয়ে মাইটা চুষতে শুরু করলো.


চুষতে চুষতে বোঁটার চারপাশটা জিভ দিয়ে চাটছে. অন্য হাঠোটে ওপাসের মাইটা কছলে কছলে টিপছে. শিপ্রার শরীর আবার জেগে উঠলো …. সে জোরে জোরে নিঃশ্বাস ফেলতে ফেলতে মাথাতে পিছনে হেলিয়ে দিলো যাতে বুকটা আরও উচু হয়ে তমালকে ভালো করে চোষার সুযোগ করে দেয়.

নিজের একটা হাত দিয়ে ক্লিট ঘসতে শুরু করলো শিপ্রা. তমাল পালা করে একবার ডান একবার বাঁ মাইটা চুষছে. শিপ্রা আর থাকতে পড়লো না… দুহাতে তমালকে নিজের বুকে টেনে নিয়ে জড়িয়ে ধরলো… আর গড়াগড়ি দিতে লাগলো পুরো বিছানাতে.

তমালের ঠাটানো বাড়াটা এবার শিপ্রার গুদে চেপে আছে… শিপ্রা কোমর নাড়িয়ে নিজেও গুদের সঙ্গে ঘসছে সেটা. গুদের রসে ভিজে স্নান করে গেলো বাড়াটা. একটা হাত দিয়ে শিপ্রার গুদটা ধরে কচলাতে শুরু করলো তমাল. ঊঃ আআআহ ইসসসশ… তমাল… আআআহ…. গুংগিয়ে উঠলো শিপ্রা.

তারপর তমালের কাঁধ ধরে ঠেলে তার মাথাটা নীচে নামাতে চাইল. তমালও পিছলে নেমে এলো নীচে. শিপ্রার গুদের ঝাঁঝালো গন্ধও পেলো তমাল. সে তার পা দুটো ফাঁক করে গুদে মুখ চেপে ধরে ঘসতে লাগলো.

গায়ে আগুন লাগলে যেভাবে মানুষ ছটফট করে সেভাবেই মুছরে উঠছে শিপ্রার পুরো শরীর. তমালের চুলটা জোরে খামছে ধরে গুদটা তুলে তুলে ঘসছে সে তার মুখে. তমাল মুখ থেকে জিভটা বের করে গুদের ফাটলে ঘসে দিতেই উইইই উফফফফফফফ…. করে চেঁচিয়ে উঠলো শিপ্রা…. চাট্ তমাল… চেটে দে প্লীজ.. শেষ বার তুইই চেটেছিলি.. আবার তুইই চাট তমাল… ঊঃ কতদিন পুরুষ এর জিভ পড়েনি গুদে… পাগল হয়ে যাবো আমি… উফফফফফ… জিভটা ঢোকা ভিতরে… আআহ আআহ ঊঃ….

তমাল জিভটা ভিতরে ঢুকিয়ে দিয়ে ঘুরিয়ে ঘুরিয়ে চাটতে শুরু করলো. শিপ্রা নড়াচড়ার সব শক্তি হারিয়ে ফেলল… শুধু তমালের মুখটা নিজের গুদে জোরে চেপে ধরে থর থর করে কাঁপছে তখন.

তার শরীর এর সমস্ত পেশী গুলোতে কাঁপুনি উঠে গেছে… বিশেষ করে থাই দুটো এত কাঁপছে যে তমালের ২ কানে বারি খাচ্ছে সেগুলো. নিজের উপর নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেছে শিপ্রা.. কখনো পা দুটো তমালের মুখের ২ পাশে চেপে ধরছে…. কখনো ২ পাশে ছড়িয়ে গুদটা আরও ফাঁক করে দিচ্ছে….

তমাল জানে কিভাবে গুদ চাটতে হয়… সে একটা আঙ্গুল দিয়ে ক্রমাগতো ক্লিটটা ঘসছে… আর জিভটা কে ফ্ল্যাট করে খোস্খসে জিভ দিয়ে জোরে রোগরে দিচ্ছে শিপ্রার গুদের ফোলা ফোলা ঠোট দুটো. তারপর আগাম কোনো পূর্বাভাস না দিয়েই হঠাৎ জিভটা ঢুকিয়ে দিচ্ছে যতোটা পারে…

পরক্ষণেই বের করে নিচ্ছে আবার. অনেক অভিজ্ঞতায় তমাল জানে সেক্সে কোনো কাজকে প্রেডিক্টেবিল হতে দেওয়া যাবে না… তাহলে মজাটা ও প্রেডিক্টেবিল হয়ে যায়. একর পর এক চমক দিতে হবে খুব অল্প সময় এর জন্য. একই জিনিস দীর্ঘ সময় করা উচিত না. সেই মতো সে একের পর এক নার্ভ সেন্টার গুলোতে টাচ করে যাচ্ছে জিভ দিয়ে.

শিপ্রা এবারে ভিষণ জোরে জোরে কোমর নাড়াতে লাগলো… তারপর ক্ষেপে ওঠা মানুষ এর মতো ২ থাই দিয়ে তমালের মাথা চেপে ধরে ঘুরে গিয়ে উপরে উঠে এলো. তমালের মুখের ২ পাশে থাই ছড়িয়ে বসে গুদটা চেপে ধরলো তার মুখে. এক হাতে তমালের চুল আর অন্য হাতে নিজের একটা মাই খামছে ধরলো.

মুখ উপর দিকে তুলে নীচের ঠোটটা দাঁত দিয়ে কামড়ে ধরে জোরে জোরে সাপ এর মতো ফস ফস করে নিঃশ্বাস ফেলতে ফেলতে গুদেতে ভিষণ ভাবে তমালের মুখে রগড়াতে লাগলো.. গুদের নীচে চাপা পরে তমাল হাঁস-ফাঁস করে উঠলো… জিভ দিয়ে গুদটা চেটে চলেছে সে.

শিপ্রা গুদ রও বাদ দিয়ে এবার তুলে তুলে ঠাপ দিতে শুরু করলো তমালের মুখে. তারপর… আআহ ঊওহ উফফফ উফফফ… তমাল রে… আর পারলাম না… ইসস্শ উহ কী করলি তুই আমার…. উফফফ উফফফফ আসছে আমার… নে নে চাট চাট… আমি ঢালছি তোর মুখে… আআহ আহ উককক্ক্ক… উম্ম্ম্ংগগগ্ঘ… আআএককক্ক……. বলতে বলতে তমালের মুখে গুদ ঠেসে ধরে কাঁপতে কাঁপতে গুদের জল খসিয়ে দিলো….

তমাল কোনো রকমে নিজের নাকটা শিপ্রার গুদের নীচ থেকে বের করে দম ফেলল… আর শিপ্রার গুদের গরম আঠালো রসে নিজের মুখটা ভিজে যাওয়া অনুভব করলো …..

কিছুক্ষণ ওভাবে থেকে ধপাস্ করে বিছানায় এলিয়ে পড়লো শিপ্রা… হাঁপাতে লাগলো মুখ খুলে. গুদের রসে ভেজা মুখটা নিয়ে তমাল শিপ্রাকে জড়িয়ে ধরে চুমু খেলো. ঢুলু ঢুলু চোখে লাজুক হেঁসে শিপ্রাও চুমুর জবাব দিলো চুমু তে… তারপর জিভ দিয়ে চেটে তমালের মুখে লেগে থাকা নিজের গুদের রসটা পরিস্কার করে দিলো.

এতটাই রসে মাখা মাখি হয়ে গেছে মুখটা যে তমাল শিপ্রার গুদের গন্ধও ছাড়া আর কোনো গন্ধই পাচ্ছে না. ওদিকে তমালের বাড়া তখন ঠাটিয়ে গরম লোহার রড এর মতো তাপ ছাড়ছে.

নড়াচড়া করার সময় সেটা শিপ্রার গায়ে খোঁচা দিতেই সেদিকে খেয়াল গেলো শিপ্রার. হাত বাড়িয়ে ধরলো সে বাড়াটা. তারপর হেঁসে বলল… ইসস্শ কী অবস্থা রে এটার? খুব কস্ট হচ্ছে বেচারার… নে ঢোকা… বলে নিজের আটকা পা উচু করে গুদটা খুলে দিলো শিপ্রা.

তমাল শিপ্রার পাটা নিজের হাতে ধরলো. বাড়াটা ধরার প্রয়োজনে হলো না… এত শক্ত হয়ে আছে যে শুধু কোমর নাড়িয়েই গুদে সেট করে নিলো তমাল. বাড়ার ছোঁয়া গুদে পড়তে ইইইসসসসসসসসসশ করে শব্দ করলো শিপ্রা. তারপর ২ জনে এক সাথে সামনের দিকে চাপ দিতেই পুচ্চ করে ঢুকে গেলো বেশ খানিকটা বাড়াটা.

বর বিদেশে থাকে… না চুদিয়ে চুদিয়ে শিপ্রার গুদটা কুমারীদের মতো টাইট হয়ে আছে… কিন্তু তাদের মতো কস্ট পায় না জোড় করে ঢোকলেও… বরং টাইট গুদে জোরে বাড়া ঢোকালে গুদের দেয়াল গুলোতে শক্ত বাড়ার ঘসায় আরও বেশি সুখ পায়. সে তমালকে বলল… দে.. পুরোটা ঢুকিয়ে দে… চোদ আমাকে… যেমন খুশি… যতক্ষণ খুসি চোদ তমাল… চোদ সোনা… তোর শিপ্রাকে চুদে সুখ দে আআহ আহ আআহ…. তমাল জানালার দিকে তাকলো…

ফাঁকাটা আরও একটু বড়ো হয়েছে.. বুঝতে পারল শালিনী ভরপুর মজা নিচ্ছে চোদাচুদি দেখার. সে শিপ্রার গুদে অর্ধেক ঢোকানো বাড়াটা শালিনীকে দেখাবার জন্য শিপ্রার পাটা আরও ফাঁক করে ধরলো… তারপর জোরে একটা দমকা ঠাপে আমূল গেঁথে দিলো গুদের ভিতর…. উইইই মাআঅ গো আআআআআহ উফফফফফফ…. সুখের জানান দিলো শিপ্রা.
Like Reply
#10
কিছুক্ষণ বাড়াটা শিপ্রার গুদে ঠেসে ধরে ঘসা ঠাপ দিলো তমাল. তারপর দুজন মিলে যৌথ ভাবে চোদাচুদি শুরু করলো. দুজনে নিজেদের শরীর এক সাথে পিছনে টেনে নিচ্ছে… আবার এক সাথেই জোরে এগিয়ে আনছে. বিবাহিত মেয়েদের চোদার এই এক সুবিধা… তারা ইনএ্যাক্টিভ থাকে না… সমান ভাবে অংশ গ্রহণ করে… এতে ঠাপটাও দিগুণ জোরে হচ্ছে আর মজাও চতুরগুণ বেশি হচ্ছে…

এভাবে কিছুক্ষণ চোদানোর পর শিপ্রা পিছন দিকে ঘুরে একই ভাবে পাছা ঠেলে ঠেলে চোদাতে লাগলো… এবার তমালও ধরার আর টেপার জন্য শিপ্রার মাই দুটো পেয়ে গেলো.

এই অবস্থায় শিপ্রার নরম পাছা দুটো তমালের তলপেটে ঘসে আলাদা সুখ দিচ্ছে. অল্প সময়ের ভিতর শিপ্রাও পুরো পুরি জেগে উঠলো আবার… উহ আআহহ ঊওহ… কী সুখ রে তমাল… চোদ চোদ আরও জোরে চোদ… দারুন লাগছে রে… উফফফফ কতদিন চোদন খাই না…. চোদ… চুদে ফাটিয়ে দে আমার গুদ… আহ আহ মার মার আরও জোরে মার… উফফফ উফফফ আআহ… দে দে ঠেসে ঠেসে গাদন দে সোনা.. আআহ উহ ঊহ… বলতে লাগলো শিপ্রা.


তমালও তখন সপ্তমে পৌছে গেছে… সে শিপ্রার পাছাটা ধরে তাকে উপুর করিয়ে দিতেই শিপ্রা পাছা উচু করে ড্যগী পোজ়িশনে চলে এলো. তমাল গায়ের জোরে ঠাপ শুরু করলো এবার. এমন ভাবে আছে তারা যে জানালা থেকে শালিনী শিপ্রার গুদে তমালের বাড়াটার ঢোকা বের হওয়া স্পস্ট দেখতে পাচ্ছে.

আআহ আআহ শিপ্রা… কতদিন পরে চুদছি তোকে… উহ উহ ঊওহ… দারুন ভালো লাগছে রে তোকে চুদতে… ভিষণ সুখ পাছি… নে নে গুদে আমার ঠাপ গুলো নে… আআহ আহ ঊওহ উফফফফফ…

তর গুদে আমার মাল ঢালব রে শিপ্রা… বলতে বলতে খুব জোরে ঠাপিয়ে চুদতে লাগলো শিপ্রাকে.

শিপ্রাও পাছা দুলিয়ে গুদে ঠাপ নিতে নিতে বলল… হ্যাঁ হ্যাঁ দে দে… জোরে জোরে চুদে তোর মাল ঢেলে দে সোনা… আমারও আবার খসবে… তোর গরম মাল জরায়ু মুখে পড়লেই আমার বেরিয়ে যাবে মনে হয়… থামিস না… চোদ চোদ… চুদতে থাক আমায়… উফফফ উফফফ উফফফ আআআহ…

তমাল নিজের তলপেটে অন্য রকম অনুভুতি টের পেয়েই বুঝলো এবার মাল বেড়বে তার… সে সমস্ত মনোযোগ কেন্দ্রিভুত করে মাল খসানোর সুখ উপভোগে মন দিলো… জোরে জোরে কয়েকটা ঠাপ দিতেই টের পেলো তার বাড়ার বীর্য নালী বেয়ে গরম লাভার মতো মাল দ্রুত বেগে উঠে আসছে… সে বাড়াটা শিপ্রার জরায়ু মুখে ঠেসে ধরলো জোরে…

আর ঝলকে ঝলকে গরম ফ্যাদা উজ্রে দিলো ভিতরে. সেই তপ্ত বীর্যের ছোঁয়া পেয়েই শিপ্রার জরায়ু থেকে সুখের কম্পন ছড়িয়ে পড়লো সারা শরীরে…. আআআহ আআআহ আআআআহ… উফফফফফ তমাল…. আবার খোস্চ্ছে রে আমার…. চেপে ধর আমাকে তোর বুকে… চেপে ধর… মাঅ গো…. কী সুখ…. আআআক্কক্ক্ক্ক ঊওগগগগ্গম্ম্ম্ং উহক্ক্ক……… বলতে বলতে গুদের জল খসিয়ে দিলো সে.

 

গোয়েন্দা তার বান্ধবীকে ড্যগী পোজ়িশনে চোদার Sex Thriller Bangla Choti
 

অনেকখন এভাবে এক অপরের উপর শুয়ে থাকার পরে উঠলো শিপ্রা. তমালকে চুমু খেয়ে বলল… এবার ঘুমিয়ে পর সোনা… অনেক জার্নী করে এসেছিস… তারপর আবার এত ধকল গেলো… আজ আর জ্বালাবো না… ঘুমিয়ে পর.

শিপ্রা জামা কাপড় তুলে ল্যাংটা হয়েই বেরিয়ে গেলো নিজের ঘরের উদ্দেশ্যে. তমাল একবার জানালার দিকে তাকলো. আশাকরি শালিনী চলে গেছে এতক্ষণে. সে উঠে বাতরূম থেকে ফ্রেশ হয়ে এলো.

তখনি ফোনে এস এম এস এলো… “বসস, লাইভ শো দেখে নীচের অবস্থা খুব খারাপ… রসের বান ডেকেছে… মিনিট ১৫ সময় হবে কী ওটাকে শান্ত করার জন্য? প্লীজ!”……. তমাল একটা দীর্ঘ নিঃশ্বাস ফেলল… একবার ঘড়ির দিকে তাকিয়ে নিয়ে হাটতে শুরু করলো শালিনীর ঘরের দিকে…..!!!

কানের কাছে সুন্দর গান বাজলে ও মানুষ কখন বিরক্তও হয় আর রেগে যায় বলতে পারেন? যখন ভোর বেলায় ঘুম থেকে উঠে কলকাতা থেকে দুর্গাপুর যেতে হয়… গিয়েও সেরকম রেস্ট না নিয়েও অন্য কোথাও ছুটতে হয়… আবার ফিরে আসতে হয়.. তারপর একজন যৌন উপোসি মেয়ের খিদে মেটাতে হয়… আর সেই কাম-কেলি দেখে উত্তপ্ত হওয়া অন্য এক মেয়েকে ঠান্ডা করে এসে সবে ১৫ মিনিট ঘুমিয়েছেন কী ঘুমান নি… তখন যদি আপনার মোবাইলে রিংটোনে আপনাকে সুন্দর গান শোনায়.. আপনি কী খুব খুশি হবেন?

মনে তো হয় না! তমালও খুশি হলো না যখন ফোনটা এলো. হাত বাড়িয়ে মোবাইলটা তুলে নিয়ে দেখলো… কুন্তলা ফোন করেছে. কুন্তলার নামটা দেখে কৌতুহল হলো… ক্যলটা ধরলো তমাল…

আড় চোখে ঘড়ির দিকে তাকাতে তাকাতে লম্বা একটা হাই তুলে বলল… হ্যাঁ বলো কুন্তী… কী ব্যাপার? কোনো অসুবিধা হলো নাকি?

স্যরী তমাল দা… এত রাতে ক্যল করার জন্য… কিছু না হলে তোমাকে ডিস্টার্ব করতাম না.

তমাল বলল… না না… ঠিক আছে… বলো কুন্তলা.

কুন্তলা বলল… একটু আগে কুহেলির জানালার উপর কিছু একটা পরে… আওয়াজ শুনে উঠে ডেকে জানালার কাছে কেউ রক্ত ঢেলে দিয়েছে… অনেক রক্ত… পুরো কাঁচটা লাল হয়ে গেছে.

তমাল বলল… হ্যাঁ… ঠিক আছে আমি সকালে যতো জলদি পারি যাচ্ছি… আমি না যাওয়া পর্যন্ত জানালা যেন পরিস্কার করা না হয়… যেমন আছে তেমনই থাকবে. কুহেলি কে তোমার ঘরে নিয়ে যাও… আর জানালার কাঠের পাল্লাটা বন্ধ করে দাও. আর একটা কথা… বাড়ির সদস্যরা সবাই বাড়িতেই আছে? আই মীন ঘটনা যখন ঘটে সবাই যার যার ঘরেই ছিল?

কুন্তলা বলল… হ্যাঁ.. সবাই যার যার ঘরেই ঘুমাচ্ছিলো.

তমাল বলল… হ্যাঁ তাহলে বাইরের কেউ হবে… ঠিক আছে চিন্তা করো না… এখন ঘুমোও.. আমি সকালে পৌছে যাবো. গুড নাইট.

ঘুম থেকে উঠতে বেশ কস্ট হলেও তমাল 8.৩০ এর ভিতর পৌছে গেলো কুন্তলাদের বাড়িতে. সবার চোখে মুখে আতংকের ছাপ স্পস্ট… কেউে ভালো করে ঘুমায়নি বোঝাই যাচ্ছে.

তমাল বলল… সবাই বাড়িতে আছে তো?

আমার সঙ্গে কথা না বলে কেউ যেন কোথাও না যায়. তারপর বলল… চলো আগে জানালাটা দেখি…. কুহেলির ঘরে ঢুকতে চোখে পড়লো জানালাটা… কাঁচটা পুরো লাল হয়ে আছে শুকিয়ে যাওয়া রক্তে… মনে হচ্ছে একটা কাঁচ কেউ রঙ্গিন লাগিয়েছে ভুল করে. দিনের প্রবল আলোতেও কেমন জানি ভৌতিক লাগছে দেখে.

তমাল প্রথমে কাঁচটা একটু সরিয়ে কাঠের পাল্লাটা খুলে দিলো. তারপর খুব ভালো করে পরীক্ষা করলো জিনিসটাকে… রক্তই মনে হচ্ছে. তমালের পকেটে একটা নাইফ সব সময় থাকে. সে একটা কাগজে ছুরি দিয়ে চেঁচে বেশ খানিকটা শুকিয়ে যাওয়া লাল পদার্থটার নমুনা নিয়ে নিলো.

তারপর বলল… একটু বাগানে যাবো….

কুন্তলা বাইরে এসে কয়েকবার ডাক দিলো… রতন? রতন?….

টুসির গলা শুনতে পেলো তমাল… বলল… রতন দোকানে গেছে দিদি…. এক্ষুনি এসে পরবে..

কুন্তলা বলল… দেখতো ভূপেন কাকু বা সমর বাবু আছেন কী না? ওদের একজন কে ডাকো…

তমাল নিষেধ করলো… বলল দরকার নেই… সে একাই যাবে.

তারপর শালিনী কে নিয়ে নীচে নেমে এলো… আর বাড়ির বাঁ দিকের টাইল্স বসানো রাস্তাটা ধরে পাক মেরে পিছনে বাগানে চলে এলো. এই প্রথম দিনের আলোতে সে দেখছে বাড়িটাকে. বিল্ডিংগ এর লাগোয়া একটা টাইল্স বসানো রাস্তা রয়েছে বাড়িটা কে ঘিরে. ঠিক একই রকম আর একটা রাস্তা রয়েছে বাউংড্রী ওয়ালের গা ঘেষে.

রাস্তা দুটো শেষ হয়েছে মেইন গেট দিয়ে ঢোকার মরম বিছানো রাস্তায় এসে. আবার দুটো রাস্তাকে দুটো হাতের মতো যুক্তও করেছে আরও দুটো রাস্তা… একটা ডান দিকে… একটা বাঁ দিকে.

একটা রাস্তাতে যাওয়া যায় টুসির ঘর থেকে বেরিয়ে.. অন্যটায় যাওয়া যায় সমর বাবুর ঘর থেকে বেরিয়ে. তমাল ঠিক কুহেলির জানালার নীচে এসে থামল… উপরে তাকিয়ে দেখলো কুন্তলা.. কুহেলি… আর শিপ্রা গলা বাড়িয়ে তাকে দেখছে. এখান থেকে জানালাটার কাছে পৌঁছান যায় কী না আন্দাজ় করার চেস্টা করলো.

কিন্তু পৌছানো খুব মুস্কিল… বড়ো মই বা ল্যাডার ব্যবহার করলে পৌছানো সম্বব… কিন্তু তাহলে ল্যাডারটা কে খুব বড়ো হতে হবে আর গোরাটা থাকতে হবে বাগান এর ভিতর.

টাইল্স বসানো রাস্তায় ল্যাডার এর গোড়া রেখে জানালয় পৌছানো যাবে না… কারণ একতলা আর ২ তোলার মাঝে বড়ো সরো চওড়া একটা সানশেড কাম কার্ণিস রয়েছে পুরো বাড়িটাকে পাক মেরে. রাস্তায় কোনো চিহ্ন না পেয়ে তমাল বাগান এর ওই অংশ টয় খূতিয় পরীক্ষা করলো. মই এর গোরা রাখার ছাপ বা কোনো পায়ের দাগ খুজে পেলো না. অবস্য মই যে ব্যবহার করা হয়নি সেটা বলাই বাহুল্লো… তাহলে সরিয়ে নেবার আগে কুহেলি দেখে ফেলতো. আর এত বড়ো মই বাড়িতে লুকিয়ে রাখবে কোথায়? বাউংড্রী ওয়াল টপকে মই আনাও রিস্কী. পকেটে হাত ঢুকিয়ে হাটছে তমাল… ভুরু দুটো কুচকে আছে. গভীর ভাবে কিছু চিন্তা করছে…

বাধ্য মেয়ের মতো শালিনী তার পিছন পিছন হাটছে… সে জানে এখন বসস এর চিন্তা তার সমাধান টেনে বের করার জন্য তার বিখ্যাত পদ্ধতি তার দরকার ছিল… কিন্তু সেটা তো এই প্রকাশ্য দিবালোকে বাগানে বসে সম্বব নয়….. তাই সে আপন মনে মাথা নেড়ে সেটা নিজেই নাকচ করে দিলো. তখনই শুনতে পেলো তমাল বলছে… তুমি ঠিকে ভাবছছো… এই খানে তুমি কাজটা করতে শুরু করলে চিন্তা করতে সুবিধা হতো…


কিন্তু গোয়েন্দা হিসাবে আমাদের চাকরীটা ও শেষ হয়ে যেতো….. শালিনীর ছোবলটা ঝুলে পড়লো. কোনো রকমে বলল.. বো..বসস… আপনি কিভাবে জানলেন আমি ঠিক কী ভাবছি? আপনি থট রীডিংগ জানেন জানতাম না তো? নয়ত কিভাবে সম্বব? আমি তো আপনার পিছনে… দেখতেও তো পাচ্ছেন না আমাকে… পিছনেও চোখ আছে নাকি আপনার?… না কী ম্যাজিক জানেন বসস?

তমাল মুচকি হাসলো… তারপর বলল… এলিমেংটরী মাই ডিয়ার লেডী ওয়াটসন… এলিমেংটরী… তুমি যেভাবে হতাশ হয়ে আপন মনে মাথা নাড়ছ… তাতে বুঝতে অসুবিধা হয় না এই মুহুর্তে কী ভাবছ.

শালিনী বলল… কিন্তু আমি মাথা নাড়ছি সেটা দেখলেন কিভাবে?

তমাল একটু সামনের দিকে একপাশে আঙ্গুল তুলে দেখিয়ে বলল… সূর্যটা আমাদের পিছনে আছে লেডী ওয়াটসন… তোমার ছায়াটা দেখা যাচ্ছে সামনে.

শালিনীর মুখ দিয়ে শুধু একটায় শব্দ বেরলো…. ওয়াউ !

ফিরে এসে ডাইনিংগ টেবিলে বসলো তমাল আর শালিনী… শিপ্রা, কুহেলি আর কুন্তলাও নেমে এসেছে… টুসি জলখাবার পরিবেশন করছে… তমাল প্লেট টেনে নিয়ে খেতে শুরু করলো.

কুন্তলা বলল… কিছু বুঝতে পারলে তমালদা.

তমাল বলল… আগে খেতে দাও… কাল খুব ধকল গেছে…

কুন্তলা ছোট করে শিপ্রার দিকে তাকলো… শিপ্রা মুখ ঘুরিয়ে নিলো.

খাওয়া শেষ করে তমাল বলল… আচ্ছা এবার বাড়ির পুরুষদের সাথে একটু পরিচিত হওয়া যাক… কাল থেকে তো মনে হচ্ছে যেন কোনো মহিলা রাজত্যে এসে পড়েছি.

এ বাড়ির পুরুষরা কী পর্দা-নসিন নাকি? সবাই হেঁসে উঠলো… তারপর কুন্তলা ইশারা করতে টুসি সমর বাবু কে ডেকে নিয়ে এলো…..
[+] 1 user Likes Johnny Da's post
Like Reply
#11
চমৎকার !
Like Reply
#12
দাদা, গল্পটা শেষ করুন । আগ্রহ নিয়ে অপেক্ষা করছি ।
Like Reply
#13
সমর বাবুর বয়স ৫০ কী ৫৫ হবে. বেশ মার্জিত চেহারা… ধপ্-দূরস্টো হয়ে নিয়েছেন এই সকালেই… অথবা উনি এমন সেজে গুজেই থাকেন. এসে নমস্কার করলেন হাত জোড় করে… তমাল একটা চেয়ার দেখিয়ে দিতে সেখানে বসলেন. শালিনী ছাড়া সবাইকে ঘরে চলে যেতে বলল….

তমাল :- আপনি সমর বাবু… এটুকু জানি.. কতদিন আছেন এই বাড়ি তে?

সমর :-তা অনেক দিন হয়ে গেলো… ইন্দ্রর বাবার অমল থেকেই ওদের জমি জমা দেখা শোনা করি.

তমাল :- মাইনে কেমন পান? চলে যায় আপনার?

সমর :- হ্যাঁ.. হ্যাঁ… মাইনে ভালই পাই… তার উপর বিয়েথা করিনি… নিজের বলতে তেমন কেউ নেই… চলে যায় আমার.

তমাল :- আপনাকে দেখে তো বেশ শৌখিন লোক বলেই মনে হচ্ছে… তা সখ টখ মেটে তো পারিশ্রমিকে?

সমর :- এই মিটিয়ে নি আর কী…

তমাল :- অবিবাহিতদের একটু অন্য রকম সখ টখও থাকে… আপনার আছে নাকি সেরকম কিছু? চোখ টিপে একটু ফজ়িল ইশারা করলো তমাল…

সমর :- (একটু লজ্জা পেয়ে মুখ নিচু করলো) মদের নেশা খুব একটু নেই আমার… তবে…. অন্যটা…. বুঝতেই পারছেন… হে হে….

তমাল :- হ্যাঁ… বুঝেছি… এই বাড়িতে যে সব ঘটছে… সেটা কে আপনি কিভাবে ব্যাখ্যা করবেন?

সমর :- (নড়ে চড়ে বসলো… তারপর গলা পরিষ্কার করে বলল…) দেখুন… ভগবান বিশ্বাস করলে ভূতও বিশ্বাস করতে হয়…. এ বাড়ির উপর কোনো রুস্ট আত্মার দৃষ্টি পড়েছে… আমি অনেকবার বলেছি একজন পুরোহিত ডেকে একটু পুজো আর্চা করিয়ে নিতে… কিন্তু আজ কাল কার ছেলে… কথা কানে নেয় না… আমি বাপু ভিষণ ভয়ে আছি.. কখন কী হয়ে যায় কিছুই বলা যায় না… এবাড়ির পাঠ আমার উঠলো মনে হচ্ছে… রাতে ভালো ঘুম হয় না ভয়ে জানেন?

তমাল :- কিন্তু আপনাকে দেখে তো মনে হয় না খুব ভয়ে বা আতঙ্কে আছেন?

সমর :- মনের ভয় কী সব সময় চেহরায় ফোটে তমাল বাবু? জানেন কী মনের অবস্থা আমার….. আমাদের গ্রামে মুখার্জীদের বাড়িতেও একবার এইরকম…. কথা শেষ করতে দিলো না তমাল… বলল….

তমাল :- আচ্ছা পাড়ার ছেলেরা মিলে কোনো দুস্টুমি করছে বলে আপনার মনে হয় না? ধরুন কোনো রাগ বা পুরানো শত্রুতা?

সমর :- না না… এই বাড়ির সাথে কোনো শত্রুতা নেই পাড়ার কারো… আমি অনেকদিন আছি… সেরকম কোনো ঘটনা মনে পড়ছে না…

তমাল :- ঠিক আছে… আপনি আসুন… পরে দরকার হলে আবার কথা বলবো…

সমর :- আচ্ছা… নমস্কার…

সমর বাবু চলে যেতে তমাল টুসিকে দিয়ে ভূপেন বাবুকে ডেকে পাঠালো…..

তমাল :- নমস্কার… বসূন ভূপেন কাকু..

ভূপেন :- নমস্কার বাবু….

তমাল :- আপনি কতদিন আছেন এই বাড়ি তে?

ভূপেন :- তা বাবু… অনেকদিন হলো… তা ধরুন দেড় কুরি বছর তো হবেই… আগে বড়ো বাবুর জমিতে কাজ করতাম… বাবু নিয়ে এলেন এখানে… সেই থেকে এখানেই আছি…

তমাল :- তার মানে ৩০ বছর হয়ে গেলো… ইন্দ্রনীলের জন্মের আগে থেকেই আছেন এই বাড়িতে…

ভূপেন :- হ্যাঁ… ছোট দাদবাবুকে কোলে পিঠে করে মানুষ করেছি বলতে পারেন.

তমাল :- আপনার গ্রামের বাড়িতে কে কে আছেন?

ভূপেন :- আমার ২ মেয়ে ২ ছেলে বাবু. মেয়ে দুটোর বিয়ে দিয়ে দিয়েছি…. বড়ো ছেলেটাকে মানে ওই রতনকে ছোট দাদবাবু এখানে নিয়ে এলেন… এখন গ্রামে রতনের মা আর আমার ছোট ছেলে থাকে বাবু.

তমাল :- এখানে যা বেতন পান তাতে সংসার চলে?

ভূপেন :- গরীব মানুষের সংসার… চলে যায় বাবু.. ছোট ছেলেটা স্কূলে গেলই না… সে গ্রামে লোকের বাড়ি বাড়ি জন খাটে.. ১৫/২০ কাটা জমিও আছে… বৌ সেখানে সবজি ফলায়… আর রতন এখন এখানে কাজ করে… আপনাদের আশীর্বাদে এখন চলে যায় বাবু…

তমাল :- বাহ ! তাহলে ভালই চলে যায় আপনাদের. আচ্ছা এই বাড়িতে কিছুদিন যে উপদ্রব শুরু হয়েছে…সেটা আপনার কী বলে মনে হয়?

ভূপেন :- খুব অবাক কান্ড বাবু… শহরের ভিতর ভূতের উপদ্রব হয় বলে তো শুনুনি… কিন্তু পাহারা দিয়েও কিছু ধরতে পারছি না… কী যে বলি বাবু… আমি নিজেই বুঝতে পারছি না… আমি মুক্খু মানুষ… তেনাদের মর্জি টর্জি বুঝি না..

তমাল :- পাড়ার ছেলেদের… বা কোনো ক্লাবের সাথে বাড়ির কোনো ঝগড়া হয়েছিল? জানেন আপনি?

ভূপেন :- সে অনেকদিন আগের কথা… তা প্রায় ১০ বছর হবে… পুজোর চাঁদা নিয়ে একবার ঝামেলা হয়েছিল… বড়বাবু একটা ছেলেকে চর মেরেছিলেন… তারপর থানা পুলিস ও হয়েছিল… কিন্তু তারপর সব চুকে বুকে গেছে বাবু… ২…৪…৫ বছরের ভিতর কোনো ঝগড়া তো মনে পরে না….

তমাল :- সমর বাবুকে আপনার কেমন মনে হয়?

ভূপেন :- বাবু উনি শিক্ষিত মানুষ… ম্যানেজার… ওনার ব্যাপার সেপার আমি বুঝি না… আর আমার সাথে কথাও কম হয় বাবু….
[+] 1 user Likes Johnny Da's post
Like Reply
#14
তমাল :- আর টুসি?

ভূপেন :- ফাজ়িল মেয়ে একটা… আমার একটুও পছন্দ না ওকে… রতনটার উর্তি বয়স… ওকে নিয়েই চিন্তা বাবু…

তমাল :- এই বাড়ির কাউকে সন্দেহ হয় আপনার?

ভূপেন :- না বাবু….


তমাল :- ঠিক আছে… রতন ফিরেছে দোকান থেকে?

ভূপেন :- হ্যাঁ বাবু ফিরেছে… ডেকে দেবো?

তমাল :- হ্যাঁ… ওকে একটু ডেকে দিন. আপনি আসুন.. পরে দরকার পড়লে আবার কথা বলবো.

ভূপেন :- আচ্ছা নমস্কার বাবু….

ভূপেন বাবু যাবার একটু পরেই রতন এলো…

তমাল :- এসো রতন… ওখানে বোসো.

রতন :- স্যরী দাদা… আপনি এসেছেন শুনেছি… কিন্তু কাজের জন্য দেখা করে উঠতে পারিনি… নমস্কার দিদি…

তমাল :- কী কাজ করো তুমি রতন?

রতন :- সকাল থেকে বিকাল পর্যন্ত একটা নির্মান কোম্পানীতে কাজ করি দাদা. বলতে পারেন আমি সর্ব-ঘটে-কাঠালি-কলা লেবার… যেসব নতুন বাড়ি তৈরী হয় সেগুলোর দেখাশোনা করি… আবার লেবার দের সাথে কাজও করি… এই যেমন মোজ়াইক মেশীন চালানো… টাইল্স কাটা… ইলেক্ট্রিক এর মিস্ত্রির সাথে যোগারের কাজ করা.. পাইপ লাইন বসানোতে সাহায্য করা… এই সব.

তমাল :- আর তার পরে? তুমি তো রাত ১০ টার আগে ফেরো না শুনেছি..

রতন :- বিকালে একটা গ্রিল কারখানায় গ্রিল বানায় দাদা. কাজের খুব চাপ থাকে… তাই ফিরতে ফিরতে রাত হয়ে যায়…

তমাল :- হ্যাঁ… তুমি তো অনেক পরিশ্রম করো দেখছি..

রতন :- গরীব এর ছেলে দাদা… কিন্তু চিরদিন কী গরীব থাকবো বলুন? বাবা লোকের বাড়ি কাজ করে অনেক কস্টে আমাদের খাইয়েছে পড়িয়েছে… দেখি শেষ বয়সে ওনাকে একটু সুখে রাখা যায় কী না… আর এই বয়সে পরিশ্রম করবো না তো কবে করবো দাদা?

তমাল :- ঠিক বলেছ… কতো পাও মাসে?

রতন :- হে হে…তা দাদা মন্দ হয় না… আর কয়েক বছর শরীর ঠিক থাকলে ভাবছি গ্রামের বাড়িটা পাকা করে ফেলব… খুব কস্ট হয় দাদা বর্ষা কালে..

তমাল :- আচ্ছা… রতনে বাড়ির ভূত সম্পর্কে তোমার ধারণা কী?

রতন :- ভূত!?… কিসের ভূত? আপনিও বিশ্বাস করেন নাকি এগুলো ভূতের কারবার? কেউ বা কারা শয়তানী করছে দাদা… ঠিক শালাদের একদিন ধরে ফেলবো..

তককে তককে আছি দাদা… যেদিন ধরব বানচোদদের এমন ক্যালানী….. স্যরী দাদা… মুখ ফস্‌কে বেরিয়ে গেছে….

তমাল :- ঠিক আছে… তো তোমার মনে হয় বাইরের কেউ করছে?

রতন :- দাদা… সত্যি বলবো?… (একটু এগিয়ে এসে গলা নিচু করে বলল) বাইরেরও হতে পারে…. আবার ভিতরেরও হতে পারে….

তমাল :- ভিতরের মানে? কাকে সন্দেহ করো তুমি? সব খুলে ভালো আমাকে রতন.

রতন :- কে আবার? ম্যানেজার বাবু… ১ নম্বরের মাগীবাজ় শালা… ইসস্ স্যরী দাদা… আবার মুখ ফস্‌কে….

তমাল :- ঠিক আছে বলে যাও… গুণে রেখো… শেষে সব গুলো স্যরী একবরে বলে দিও…

রতন :- হে হে হে হে… দাদা ওই ম্যানেজার খারাপ পাড়ায় যায়… আরও কী করে জানেন? মেয়েদের ঘরে রাতে উকি মারে… বোকাচো… ধাত ! আমি অনেক বার দেখেছি… রাতেও বৌদি.. কুহেলি দিদিমনি… এমন কী টুসির ঘরের জানলায়ও উকি মারে রাতে. আর রোজ রাতে ওর মাল খাওয়া চাই চাই…

তমাল :- কিন্তু সমর বাবু যে বললেন মদ বেশি খান না?

রতন :- মহা চুতিয়া লোক তো… বেশি খায় না? বোতল কে বোতল দাদা…

তমাল :- বুঝলাম… কিন্তু এর সাথে ভূতের উপদ্রবের কী সম্পর্ক?

রতন :- (মাথা চুলকাতে চুলকাতে) এই তাই তো আমিও বুঝতে পারছি না দাদা… এসব করে ওর লাভ কী? আরও একটা ব্যাপার আছে দাদা… বলাটা ঠিক হবে কী না ভাবছি…

তমাল :- বলো বলো… কিছু লুকিয়ো না… আমি তো বাইরের লোক… আমার কাছে বলতে আপত্তি কিসের?

রতন :- হ্যাঁ… আচ্ছা বলছি… কুহেলিদির অনেক চাহনেওয়ালা আছে পাড়ায়… কুহেলি দি যখন বাইরে যায়… বা কলেজ যায়… পিছন পিছন অনেকেই ফলো করে… আমার বন্ধু বান্ধবদের কাছে খবর পাই দাদা… এই পাড়ার একটা ছেলে আছে… বড়লোক এর বিগ্রানও পোলা… একবার দিদির সাথে একটু ভাব করার চেস্টা করেছিল….. বাজ়ার এর ভিতর দিদি চর মারে ওকে… ছেলেটা দেখে নেবে.. বদলা নেবে বলে শাঁশিয়ে ছিল…

তমাল :- তাই নাকি? কতদিন আগের কথা?

রতন :- এই ধরুন মাস ছয়েক কী চারেক আগে.

তমাল :- আচ্ছা তুমি এখন এসো রতন… টুসিকে একটু ডেকে দাও… রতন উঠব উঠব করেও উঠছে না… একটু উসখুস করছে দেখে তমাল বলল…

তমাল :- কিছু বলবে রতন? বলার থাকলে বলে ফেলো… লুকিয়ো না.

রতন :- দাদা ধর্মও সংকটে পরে গেছি… আমি এই বাড়ির নুন খাই.. এবাড়ির ক্ষতি হোক চাইনা… আবার যে প্রোমটারের কাছে কাজ করি তার সঙ্গে বিশ্বাস-ঘাতকতা করতেও মন সায় দেয় না… তাই ভাবছি…….

তমাল :- রতন অন্যায় সব সময় অন্যায়ই এ.. সেটা জেনেও চুপ করে থাকাও অন্যায়.

রতন :- হ্যাঁ… আসলে এই বাড়িটা তো দেখেছেন… শহরের ভিতর এত বড়ো জায়গা… লোক মোটে ৩ জন.. কুহেলি দির বিয়ে হয়ে গেলে দাদা আর বৌদি… অথচ বিশাল দাম জায়গা তার. এখানে কম করে ৪টে বিল্ডিংগ হবে উচু উচু… তাই আমার ওই মালিক প্রমোটার এর অনেক দিন এর নজর বাড়িটার উপর. কিছুদিন আগে ইন্দ্রদা যখন এসেছিল আমার মালিক ইন্দ্রদাকে প্রস্তাব দিয়েছিল বাড়িটা বিক্রি করার. কিন্তু ইন্দ্রদা রাজী হয়নি. লোকটার সাথে কাজ করি তো? তাই জানি প্রমোটাররা কোনো জমির পিছনে পড়লে কতো নীচে নামতে পারে… ভূতের ভয় দেখিয়ে তাড়াতে পারলে সস্তায় জমিটা পাওয়া যায়… তাই ভাবছিলাম…..

তমাল :- থ্যাঙ্ক ইউ রতন… খুব ভালো করেছ এটা আমাকে বলে… তোমার সাথে কথা বলে খুব ভালো লাগলো. আচ্ছা রতন.. তুমি আর আমি মিলে ফাঁদ পেতে বদমাশ গুলোকে ধরতে পারি না? থাকবে আমার সাথে?

চেয়ার থেকে লাফিয়ে উঠলো রতন….

রতন :- দাদা আমি আছি আপনার সঙ্গে… যা বলবেন তাই করবো… দরকার হলে কাজ থেকে ছুটি নিয়ে নেবো.. খালি একটা অনুরোধ… সুয়োরের বাচ্চা গুলোকে ধরতে পারলে আমাকে একবার কেলাতে দেবেন… উফফফ সারাদিন খাটা খাটনির পর চুতিয়া গুলোর জন্য ছাদে রাত জেগে পাহারা দিতে হয়… জানেন?

তমাল :- হা হা… ঠিক আছে… তাই হবে… তাহলে হাত মেলাও… এখন থেকে তুমি আমি আর এই শালিনী দিদি একটা টীম… কেমন? এখন তুমি টুসিকে ডেকে দিয়ে যাও… রতন তমালের সাথে হাত মিলিয়ে টুসি  ডাকতে চলে গেলো….
[+] 1 user Likes Johnny Da's post
Like Reply
#15
টুসি এলে তমাল তাকে বসতে বলল…

তমাল :- বোসো টুসি… তোমার রান্নার হাত খুব ভালো… কোথায় শিখলে?

টুসি :- গরীবের মেয়েদের রান্নার স্কূলে গিয়ে রান্না শিখতে হয়না বাবু… এমনিই শিখে যায়…

তমাল :- হ্যাঁ.. তুমি কতদিন আছো এ বাড়িতে?

টুসি :- বছর তিনেক হলো বাবু…

তমাল :- তোমার বাড়িতে কে কে আছেন?

টুসি :- বাবা.. মা… তিনটে ছোট ভাই আর এক বোন…

তমাল :- বাবা কী করেন?

টুসি :- রিকস্বা চালায় বাবু…

তমাল :- তোমাকে এই বাড়িতে কে এনেছে?

টুসি :- সমর বাবু…. ওনার বাড়ি আমাদের গ্রামেই…

তমাল :- তুমি ভূত বিশ্বাস করো?

টুসি :- করি বাবু… আমার খুব ভয় করে…

তমাল :- তাহলে তোমার ধারণা এবাড়ির ঘটনা গুলো ভূতেই ঘটাচ্ছে?

টুসি :- সেরকমেই মনে হয় বাবু… কিন্তু…

তমাল :- কিন্তু কী টুসি?

টুসি :- শুনেছি ভূত এলে চ্ছম চ্ছম নূপুরের আওয়াজ হয়… বুক কাঁপানো হাসি শোনা যায়… সেসব তো শুনি না বাবু…

তমাল :- হাহা… ভূত সম্পর্কে অনেক জ্ঞান দেখছি তোমার…

টুসি :- সিনিমাতে তো সেরকমে দেখায় বাবু…

তমাল :- হ্যাঁ বুঝেছি… হাহা… আচ্ছা কুহেলি দিদিমনির পিছনে পাড়ার এক ছেলে লেগেছিল.. তার সাথে ঝামেলাও হয়েছিল… জানো কিছু?

টুসি :- হ্যাঁ জানি বাবু… রতন বলেছে…

তমাল :- সমর বাবু কেমন মানুষ?

টুসি :- আমাকে চাকরী দিয়েছেন… দয়ালু মানুষ…

তমাল :- অনেক দোশ  তো আছে তার? টুসি কোনো উত্তর না দিয়ে চুপ করে রইলো….

তমাল :- আচ্ছা তুমি এখন যেতে পারো. টুসি নমস্কার করে চলে গেলো….

তমাল শালিনীর দিকে ফিরলও… কী বুঝলে শালী? ছোট ডাইরিতে নোট নিছিল শালিনী এতকখন… সেটা বন্ধ করে বলল… কিছুই বুঝলাম না বসস… খুব জটিল ব্যাপার.

তমাল বলল… হ্যাঁ সত্যিই জটিল কেস… চিন্তা করতে হবে… অনেক ভাবতে হবে… লাফ দিয়ে উঠলো শালিনী… তাহলে চলুন বসস… ঘরে গিয়ে চিন্তা করূন…! তমাল চোখ পাকলো… এই এখন না… দাড়াও আগে থাকার একটা পাকা পাকি ব্যবস্থা করি..

শালিনীকে নিয়ে দোতলায় উঠে এলো তমাল. কুহেলির ঘরেই পাওয়া গেলো ওদের ৩ জনকে. উৎসুক হয়ে আছে কী হলো শোনার জন্য… ঢুকতে শিপ্রা বলল… কী রে কাজ হলো কিছু?

তমাল হেঁসে বলল…. আরে দারা… কাজ তো সবে শুরু হলো… তারপর বলল… শোন শিপ্রা… ভেবে দেখলাম কেসটা সমাধান করতে হলে আমার ওই বাড়িতেই থাকা খুব প্রয়োজন… তুই ড্রাইভারকে দিয়ে আমার আর শালিনীর মাল পত্র গুলো পাঠিয়ে দিস.

কথাটা শোনার পরে কুন্তলার মুখে হাজ়াড় ওয়াটের আলো জ্বলল আর শিপ্রার মুখটা অন্ধকারে ঢেকে গেলো… বলল ঠিক আছে.. পাঠিয়ে দেবো. তাহলে আমি যাই… শালিনী বলল… বসস জিনিস পত্র তো সব ছড়ানো রয়েছে… শিপ্রা দি গুছিয়ে আনতে পারবে? আমি বরং যাই… গুছিয়ে নিয়ে আসব..


তমাল বলল… হ্যাঁ ভালো প্রস্তাব শালিনী… তুমিই বরং যাও…

শালিনী বলল… ওকে বসস… আসার পথে একটু মার্কেটটা ও ঘুরে আসব… কয়েকটা জিনিস কিনতে হবে.

কুন্তলা বলল… বৌদি রান্না হয়ে গেছে… একবারে লাঞ্চ করেই যাও…

কুহেলিও বলল… হ্যাঁ.. হ্যাঁ.. লাঞ্চ করে যাও শিপ্রা দি…

তাই ঠিক হলো… লাঞ্চের পর শালিনী শিপ্রার সাথে গিয়ে ওদের মাল পত্র নিয়ে আসবে.

তমাল উঠে জানালার কাছে গেলো… আর একবার ভালো করে পরীক্ষা করে বলল… এবার জানালাটা পরিস্কার করে ফেলতে বলো কুন্তলা. কুন্তলা রতনকে ডেকে বলে দিলো. ঘন্টা খানেকের ভিতর রতন জানলাটা পরিস্কার করে ফেলল সানশেডে উঠে. তারপর তমালের কাছে এলো… বলল… তমাল দা একটু এদিকে আসবেন? কথা ছিল…

তমাল বলল… চলো ছাদে যাওয়া যাক… দুজন ছাদে উঠে এলো…

তমাল একটা সিগারেট ধরিয়ে বলল… বলো…. কী বলবে রতন?

রতন বলল.. একটু আগে জানলাটা পরিস্কার করতে গিয়ে কারণিসের উপর একটা জিনিস পেলাম… কুহেলিদির জানালার নীচে কার্ণিসের উপর. অনেকটা রক্ত তো… জানলা গড়িয়ে নীচে কারণইস এর উপর পড়েছিল. তাই রক্তের নীচে প্রথমে খেয়াল করিনি… জল দিয়ে ধুতে গিয়ে এই যে এটা পেলাম…

কাগজে মোরা একটা কিছু তুলে দিলো রতন তমালের হাতে. ঠোটে সিগারটা ঝুলিয়ে তমাল মোরকটা খুলে ফেলল… আর ভিষণ অবাক হলো… একটা কনডম…

রক্তের নীচে চাপা পড়েছিল বলে লাল হয়ে গেছে. ঘুরিয়ে ফিরিয়ে দেখলো তমাল.. যূজ়্ড কনডম বলেই মনে হলো… ফেটেও গেছে… আবার কাগজে মুরে পকেটে রেখে দিলো তমাল…

তারপর বলল… কেসটা ক্রমশ জটিল হয়ে যাচ্ছে রতন… চোখ কান খোলা রেখো… কিছু জানতে পারলেই সঙ্গে সঙ্গে আমাকে জানাবে… ঘাড় নেড়ে সায় দিলো রতন… তারপর দুজনে নীচে নেমে এলো.
[+] 2 users Like Johnny Da's post
Like Reply
#16
Onek din por update dissen dekhe valo laglo. Golpota ses korven plz
Like Reply
#17
OSADHARON GOLPO

ONEKDIN POR EKTA BHALO GOLPO PORAR SUJOG PELAM

THANK YOU DADA

PLEASE UPDATE DEBEN GOLPOTAR
Like Reply
#18
Valo laglo
Like Reply
#19
Excellent Golpo.
Like Reply
#20
লাঞ্চ করেই শালিনীকে নিয়ে বেরিয়ে পড়লো শিপ্রা… গেস্ট রূমে থাকার ব্যবস্থা হয়েছে তমালের. লাঞ্চটা বেশ ভাড়ি হয়ে গেছে… বিছানায় গা এলিয়ে দিয়ে সমস্ত ঘটনাটা ভাবার চেস্টা করছে তমাল.

সমর বাবু কী সত্যিই ভূতে বিশ্বাস করেন? এতটায়… যে এ বাড়ির পাট চুকিয়ে চলে যাবার কথা ভাবছেন? তাহলে সেই লোক রাত দুপুরে একা একা মেয়েদের ঘরে উকি মারার সাহস পায় কিভাবে?

ভূপেন বাবু টুসিকে পছন্দ করে না কেন? রতনের সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়ার ভয়েতে? নাকি অন্য কিছু? রতন যা যা বলল… সেগুলো কী সত্যি? কুহেলির ঘরের জানালার নীচে কারণিসে কনডম কেন? তাহলে কী লুকিয়ে রাতে কেউ কুহেলির ঘরে আসে? না… মাথাটা গুলিয়ে যাচ্ছে তমালের…

একটা সিগারেট জ্বালালো তমাল… এই সময় শালিনী থাকলে ভালো হত… চিন্তা করার সময় শালিনীর বাড়া চুষে দেবার অভিনব কায়দাটার সাথে অভ্যস্ত হয়ে গেছে তমাল… এখন গভীর চিন্তা করতে গেলেই শালিনীর মুখে যাবার জন্য বাড়াটা সুরসুর করতে থাকে….. এমন সময় দরজায় মৃদু ন্যক হলো…

তমাল বলল… চলে এসো…. খোলাই আছে… ঘরে ঢুকলও কুন্তলা. গাড় বেগুনী রং এর একটা শাড়ি পড়েছে… উপরে একটা হাউস-কোট পরে আছে.

ঢুকে বলল… ডিস্টার্ব করলাম নাকি?

তমাল বলল… আরে না না… কী যে বলো তুমি… এসো… বোসো.

তমালের একদম কোলের কাছে এসে বসলো কুন্তলা… একটা হাত আলতো করে তমালের গালে বুলিয়ে মিস্টি করে বলল… কেমন আছো তুমি তমাল দা? তোমাকে আমি সব সময় মিস করি… আর হয়তো সারা জীবন করবো. ওই বাড়িতে কাটানো দিন গুলো আমি কোনো দিন ভুলবো না… উহ কী পাগলামি করতাম আমরা ৩জন… তাই না?

তমাল হাসলো….. কুন্তলা প্রশ্নও করলো… তোমার মনে পরে না আমাকে তমালদা?

তমাল বলল… মনে না পড়লে একটা মেইল পেয়ে কাজ ফেলে ছুটে আসতাম কুন্তলা? খুব মনে পরে.. মিসও করি. কিন্তু তোমার বিয়ে হয়েছে.. তাই যোগাযোগ রেখে তোমার মনটা আশান্ত করতে চাই না কুন্তী.

কুন্তলা বলল… কিন্তু যোগাযোগ না রেখে যে আরও আশান্ত করো… তার কী হবে? জানো… কতো রাত ইন্দ্র এর সঙ্গে শুয়ে ইন্দ্রর জায়গায় আমি তোমাকে ভেবেছি… তমাল দা… সেই দিন গুলো একটি বার হলেও ফিরে পেতে ইছা করে….

তমাল বলল…. কুহেলি কী করছে? কাল রাতে ভালো ঘুম হয়নি তো… তাই ঘুমাচ্ছে বোধ হয়… দরজা বন্ধ দেখলাম… উত্তর দিলো কুন্তলা.

তাহলে এত দূরে বসে আছো কেন?…. প্রশ্নও করলো তমাল.

যেন কেঁপে উঠলো কুন্তলা… তারপর চোখে মুখে অদ্ভুত একটা দুস্টুমি খেলা করে গেলো.

আস্তে করে উঠে দাড়ালো… দরজার দিকে এগিয়ে গেলো… তারপর নিঃশব্দে দরজায় ছিটকিনী তুলে দিলো সে…. তমালের দিকে ফিরে হাউস-কোটের বেল্ট খুলে ফেলতে ফেলতে এগিয়ে এলো… যেমন বাঘিনী এগিয়ে আসে শিকারের দিকে……!!!

উত্তম সুচিত্রার বাংলা সিনেমার ক্লাইম্যাক্স দৃশ্যের মতো স্লো মোশনে হাঁটা শুরু করে ছিল কুন্তলা… গা থেকে হাউস-কোট খুলে ফেলতে ফেলতে তার গতি দ্রুত থেকে দ্রুত-তরো হলো… শেষ মুহুর্তে একদম ঝাপিয়ে পড়লো সে তমালের বুকে. দুটো শরীর মিশে গেলো.

দুহাতে তমালের মুখটা ধরে চুমুর পর চুমু খেয়ে বোরিয়ে দিলো. তমাল চুপ করে থেকে উপভোগ করছে কুন্তলার পাগলামি… শুধু তার হাত দুটো কুন্তলার সারা শরীরে ঘুরে বেড়াতে লাগলো. কুন্তলা কপাল থেকে চোখ… চোখ থেকে গাল… গাল থেকে চিবুক… চিবুক থেকে গলা হয়ে তমালের বুকে পৌছে গেলো চুমুর বন্যা বইয়ে.

টি শর্টটা খুলে ফেলার জন্য টানাটানি করতেই তমাল হাত উঠিয়ে সেটা খুলে ফেলল.

কুন্তলা তমালের সারা বুকে মুখ ঘসে চলেছে… বোঁটা গুলোকে গরম জিভ দিয়ে চেটে দিচ্ছে… ভিষণ ভালো লাগছে তমালের. সে একটা হাত দিয়ে আস্তে আস্তে টেনে কুন্তলার শাড়িটা উঠিয়ে ফেলল থাই পর্যন্ত… তারপর নীচে হাত ঢুকিয়ে তার পাছা খামছে ধরে টিপতে শুরু করলো…

প্যান্টি পড়েনি কুন্তলা… তার জমাট পাছা তমালের হাতের চাপে যেন মাখনের মতো গোলে যাচ্ছে. পাছার খা্জে আঙ্গুলটা লম্বা করে ঘসে দিতেই কুন্তলার মুখ দিয়ে শীৎকার বেরিয়ে এলো…. ইসসসসসসশ….উফফফফফ.

সুখে চোখ বন্ধ করে মাথা পিছনে হেলিয়ে দিয়েছিল কুন্তলা. তার বুকটা উচু হয়ে তমালের মুখের সামনে চলে এলো. তমাল মুখটা তার বুকে গুজে দিলো… নরম উচু বুকের খাজে ডুবে গেলো মুখটা.

কুন্তলা এক হাতে তমালের মাথাটা চেপে ধরলো নিজের বুকের সঙ্গে. কুন্তলার অচলটা সরিয়ে দিলো তমাল. এইবার বুঝতে পড়লো কেন হাউস-কোট পড়েছিল কুন্তলা.. প্যান্টির মতো ব্রাও পড়েনি সে. কেউ যেন বুঝতে না পারে তাই হাউস-কোটে ঢেকে নিয়েছিল নিজেকে.

তমাল চট্‌পট্ ব্লাউসের হুক গুলো খুলে দিলো… আআআহ কুন্তলার মাই দুটো ভিষণ খাড়া খাড়া… বোঁটা দুটো একদম দাড়িয়ে রয়েছে…

একটা বোঁটয় জিভ ছোঁয়তেই কুন্তলার সমস্ত শরীরে ঝাকুনি লাগলো… তমাল বোঁটাটা মুখে ঢুকিয়ে নিয়ে চুষতে শুরু করলো.

আআহ আহ ঊওহ তমাল দা… কতদিন পর… উহ… অস্ফুটে বলল কুন্তলা. শাড়িটা ততক্ষনে কোমরের উপরে তুলে দিয়েছে তমাল. কুন্তলার গুদটা চেপে আছে পায়জামা ঢাকা তমালের শক্ত বাড়ার উপর. কোমরটা আগু পিছু করে কুন্তলা গুদটা বাড়ার সঙ্গে ঘসে শান্তি পেলো না… হাত বাড়িয়ে পায়জামার দড়িটা খুলে নামিয়ে দিয়ে তমালের বাড়াটা ধরে সেট করে নিলো গুদের নীচে..

তারপর ঘসতে শুরু করলো. গুদটা টেট আগুন হয়ে আছে বাড়া তেই টের পেলো তমাল.. রসে বাড়াটা পুরো পিচ্ছ্লা হয়ে গেলো… এত জোরে গুদটা ঘসছে কুন্তলা যে মাঝে মাঝে স্লিপ করে মুন্ডিটা ভিতরে ঢুকে যাচ্ছে… আবার বেরিয়ে আসছে.

তমাল পালা করে কুন্তলার মাই দুটো টিপছে আর চুষছে. আর এক হাতে তার পাছা চটকে যাচ্ছে. কুন্তলার কানে কানে বলল… তোমার শাড়িটার যা অবস্থা হচ্ছে… যে কেউ দেখলেই বুঝে যাবে কী করছিলে তুমি আমার ঘরে.


কুন্তলা বলল… খুলে দাও না… তোমার আমার মাঝে আমারও এই কাপড় জামা ভালো লাগছে না… বলতে বলতে উঠে দাড়ালো কুন্তলা.

তমাল তার শাড়ি সয়া খুলে দিলো… আগেই ব্লাউসের হুক খোলা ছিল… কুন্তলা নিজেই সেটা খুলে ছুড়ে ফেলল. তারপর তমালের পায়জামাটাও খুলে ফেলে দিলো. তমালের বাড়াটা তখন লকলক্ করছে…

দেখে আর ধৈর্য রাখতে পড়লো না কুন্তলা… দুহাতে ধরে টিপতে শুরু করলো. বলল… মনে আছে তমালদা… প্রথম দিন কী চোদা চুদে ছিলে আমাকে? আজও সেরকম ভাবে চোদো আমাকে.. তোমার ঠাপ খাবার জন্য আর তর সইছে না গো.

তমাল কুন্তলাকে আবার কাছে টেনে নিয়ে মাই চুষতে লাগলো. কুন্তলা তমালের বাড়াটার চামড়া ওঠাতে নামতে লাগলো. কিছুক্ষণ মাই চোষার পর তমাল কুন্তলাকে দাড় করিয়ে দিয়ে ২হাতে তার পাছা ধরে কাছে টানল. খাটে হেলান দিয়ে বসে ছিল তমাল. কুন্তলা এগিয়ে এসে একটা পা উচু করে পায়ের পাতাটা তমালের কাঁধে রাখলো.

আর চুল ধরে তমালের মুখটা গুদে চেপে ধরলো. গুদটা পা উচু করে রাখার জন্য পুরো খুলে আছে… জিভ দিয়ে ফাটলটা চাটতে শুরু করলো তমাল.. রস গড়িয়ে থাই পর্যন্ত চলে এসেছিল… তমাল জিভ দিয়ে চেটে নিলো পুরোটা. আআহ আহ উহ তমাল দা ইসস্ ইসস্ আআহ… উফফফ উফফ চাটো গো… ভিষণ ভালো লাগছে… চাটো আরও চাটো.. বলতে লাগলো কুন্তলা.

তারপর হঠাৎ ঘুরে গিয়ে দুটো থাই তমালের ২ কাঁধে তুলে দিয়ে উপুর হয়ে বাড়াটা মুখে নিলো. কুন্তলার পাছার খাজে তমালের নাকটা ডুবে গেলো… ওই অবস্থায় চাটতে অসুবিধা হচ্ছে… তবুও যতোটা পারা যায় জিভ লম্বা করে চাটছে তমাল. তার গরম নিঃশ্বাস কুন্তলার পাছার ফুটোর উপর পড়ছে…

কুন্তলার ভালো লাগছে সেটা তার বাড়া চোসা দেখেই বোঝা যাচ্ছে. চো চো করে চুষে চলেছে সে. মাঝে মাঝে মুখ থেকে বের করে জিভ দিয়ে রস চেটে আবার মুখে ঢুকিয়ে চুষছে. জিভ ভালো মতো পৌছাচ্ছে না দেখে তমাল একটা আঙ্গুল ঢুকিয়ে দিলো গুদে.

জিভ আর আঙ্গুল দুটো দিয়ে একসাথে গুদ ঘসা শুরু করতেই কুন্তলা চরমে পৌছে গেলো… জোরে জোরে পাছা দোলাতে লাগলো. মুখে বাড়া ঢুকিয়ে রাখার জন্য কথা বলতে পারছে না… শুধু উ… উম্ম…উ…উ… আওয়াজ করছে. অল্প সময়ের ভিতর গুদের জল খসিয়ে দিলো কুন্তলা তমালের মুখে. তার শরীরটা এলিয়ে পড়লো… কিন্তু মুখ থেকে বাড়া বের করলো না.

ওভাবে বেশ কিছুক্ষণ থাকার পরে সরে গেলো কুন্তলা. কুন্তলা বাড়া নেবার জন্য রেডী হচ্ছে দেখে তমাল বলল… তোমার কাছে কনডম আছে কুন্তলা?

কুন্তলা অবাক হয়ে বলল… আছে…

তমাল বলল আছে?

কুন্তলা জবাব দিলো হ্যাঁ আছে… কিন্তু কনডম কী হবে? আজ কোনো কনডম ফনডম না.. আজ আমি পুরো জিনিস চাই.
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)