Thread Rating:
  • 11 Vote(s) - 3.27 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
ফ্ল্যাট থেকে ঝুপড়ি (নেট থেকে সংগ্রহ করা)
#1
আমি যেখানে গল্পটি পেয়েছি সেখানে লেখকের নাম ছিলো PenStory
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
সৌমিত্রকে অনেক দিন ধরেই কোথাও একটা বেড়াতে যাওয়ার কথা বলেছিল কণিকা। কণিকারও স্কুলে একসপ্তাহ ছুটি।শেষপর্যন্ত সৌমিত্রই বলল তবে খুব কাছাকাছি হলে দীঘাই ভালো।দুতিনটে দিন ঘুরে আসা যাবে।

কণিকা বলল-দীঘা! ধ্যাৎ ওখানে নয়।অন্য কোথাও।

সৌমিত্র একটু খানি ভেবে বলে-তবে চলো তরাই-ডুয়ার্স।আমি নিজেই ড্রাইভ করবো।

কণিকা বলে- রনিটাকে হোস্টেল থেকে নিয়ে চলে আনতে পারবো না বোধ হয়। ওদের যে এই সময় এক্সাম।

সৌমিত্র কণিকার দিকে তাকিয়ে হেসে বলে-মিসেস গাঙ্গুলি সব সময় সংসার-সন্তান নিয়ে ভাবলে চলবে? একটু এডভেঞ্চারে দুজন ঘুরে আসি চলো না।

রনি হল সৌমিত্র ও কণিকার একমাত্র ছেলে।সৌমিত্রের পৈত্রিক ব্যবসা।নিজে কমার্সে মাস্টার্স করে এখন ব্যবসা দেখাশোনা করে।কণিকা একটা বেসরকারী স্কুলের ভূগোলের শিক্ষিকা।রনির জন্মের পর একাকীত্ব ঘোচাতে কণিকার এই চাকরিটা সৌমিত্রই ঠিক করে দিয়েছে।নাহলে আর্থিক স্বচ্ছল এই পরিবারে কণিকার চাকরির কোনো প্রয়োজন ছিল না।নাই নাই করে প্রায় দশ বছর এই চাকরিটা করছে কণিকা।সৌমিত্র এখন ৪০,কণিকার বয়স ৩৫।ছেলের পড়াশোনার জন্য মিশন স্কুলের হোস্টেলে দিয়েছে।

যাদবপুরে একটা সুন্দর সাজানো গোছানো ফ্ল্যাটে কেবল এই দুটি প্রাণের বাস।কণিকার বাপের বাড়ীতে আছে একমাত্র দাদা।যে এখন মুম্বাইতে সেটল।মা ছিলেন,গত হয়েছেন এক বছর আগে।সৌমিত্র বাবা-মায়ের এক ছেলে।এখন সকলে গত।ফলে আত্মীয় স্বজন খুব একটা আর নেই।

সৌমিত্র বলেছিল একটা কাজের মেয়ে রেখে দিতে।কিন্ত কণিকা বাধা দেয়।বলে-সেই সকালে স্কুল সেরে আসার পর সারা দিন কোনো কাজ না করলে যে মোটা মাড়োয়ারি বউগুলোর মত হয়ে যাবো।

অবশ্য কণিকা মোটা নয়।অতন্ত্য ছিপছিপে রোগা, তাবলে রুগ্নও নয়।খুব লম্বাও নয়।সচরাচর বাঙালি মেয়েরা লম্বা হয় না।কণিকাও সেরকমই।পাঁচ ফুট এক কিংবা দুই। তবে অতন্ত্য ফর্সা দুধে আলতা গায়ের রং।কোমর সরু,উদ্ধত মানানসই পাছা।একটা বাচ্চার মা হলেও শরীরে এক বিন্দু মেদ নেই।স্তনদুটি উন্নত।সবসময় রোগা মেয়েদের স্তন ছোট হবে তা নয়।যেমনটি কণিকার ক্ষেত্রেও নয়। শাড়িই পরে কণিকা।ঘরে নাইটি-শাড়ি দুটোতেই স্বচ্ছন্দ।কনিকার সুন্দরী মুখশ্রী।কণিকার সাথে প্রথম আলাপেই সৌমিত্র প্রেমে পড়ে গেছিল।কণিকা খুব ভালো আবৃত্তি করতে পারে।একবার একটা সাহিত্য অনুষ্ঠানে প্রথম সাক্ষাৎ।

কণিকা তখন ইউনিভার্সিটিতে পড়ে।তারপর অনেক বছর প্রেম।কণিকা শিক্ষিতা ঘরোয়া মেয়ে।আবার মনের দিক থেকে আধুনিকা।সৌমিত্র এমন মেয়েই চেয়েছিল।বিয়ের প্রথম দিকে একটা লাল পোলা হাতে পরতো কণিকা।সৌমিত্রই বলে এসব লৌকিকতার কি কোনো প্রয়োজন আছে কনি?

এখন কণিকা এসব পরে না।রুচিশীলা মার্জিতা কণিকা কলকাতার মেয়েদের মত আবার জিন্স-টপও পরে না।রক্ষণশীল বাড়ীতে বড় হওয়ায় বিয়ের আগেও কণিকা সালোয়ার পরতো।

এবার আসি সৌমিত্রের কথায়।সৌমিত্র গাঙ্গুলি।চেহারা ভালোই।ইদানীং মেদ জমেছে।কণিকা আজকাল প্রায়ই সকালে তুলে দেয় মর্নিং ওয়াকের জন্য।গায়ের রং ফর্সা।তবে পুরুষ মানুষের যেমন হয় তেমন।কণিকার মত অত উজ্জ্বল বর্ণের ফর্সা নয়।অতন্ত্য মিশুকে ভালো মানুষ।

এই হল সৌমিত্র গাঙ্গুলি ও কণিকা গাঙ্গুলির সংসার।

কয়েকদিনের মধ্যেই সৌমিত্র সব কিছু ঠিকঠাক করে ডুয়ার্স পৌছালো ওরা।ডুয়ার্সের কাঠবাড়ীর রিসর্টে ওদের কয়েকটা দিন বেশ ভালোই কাটলো।

কণিকা আর সৌমিত্রর সেক্স লাইফ এখনো পুরোদস্তুর উপভোগ্য।একঘেয়েমিতা কাটানোর জন্য সৌমিত্র আজকাল রোল প্লেয়িং করে।প্রথমটা কণিকার এ ব্যাপারে অচ্ছুৎ থাকলেও ধীরে ধীরে কণিকা বুঝতে পারে এতে তাদের যৌনজীবন নতুন করে আনন্দময় হয়ে উঠেছে।তবে কণিকার মাঝে মাঝে ভীষন হাসি পায়-সৌমিত্র কখন যে কার চরিত্রে রোল প্লেয়িং করে বোঝা মুস্কিল।একবার কণিকার স্কুলের এক অল্পবয়সী শিক্ষক রথীনের ভূমিকায় সৌমিত্র অবতীর্ণ হয়েছিল।পরের দিন স্কুলে গিয়ে রথীনের দিকে তাকালেই কণিকার অস্বস্তি হচ্ছিল।

এখন সৌমিত্রের নতুন ভূত চেপেছে মাথায়-সমাজের লো-ক্লাস লোকেদের ভূমিকায় রোলপ্লেয়িং করা।কণিকারও আজকাল এতে ভীষন মজা হয়।এখন যেন কণিকা আর সৌমিত্রের নেশায় পরিণত হয়েছে।

ডুয়ার্সে এসে হাট্টাগোট্টা নেপালি দারোয়ান নজরে আসে সৌমিত্রের।একদিন আচমকা সৌমিত্র বলে বসে-কণিকা ওই নেপালিটাকে দেখ?

কণিকা হেসে ফেলে।বুঝতে পারে আজ রাতে তার স্বামী নেপালি দারোয়ান সাজবে।কণিকাও আজকাল পূর্ন তৃপ্তির সাথে উপভোগ করে।

সৌমিত্র ও কণিকার দাম্পত্যজীবন কখনো কোনো দ্বন্দ্বের মুখে পড়েনি।সৌমিত্রের ব্যাবসায় কোনো সমস্যা হলেও তারা আলোচনা করে সিদ্ধান্ত নেয়।কণিকা বুদ্ধিমতী।সৌমিত্র জানে তার অনেক সমস্যায় কণিকা একটা কিছু পথ বাতলে দিতে পারবে।আবার সৌমিত্র মনস্তাত্বিক বোধ সম্পন্ন একজন সফল ব্যাবসায়ী।কণিকাও স্বামীকে তার কর্মক্ষেত্রের যেকোনো সমস্যা হলে আলোচনা করে।

ডুয়ার্সের জঙ্গলের গভীর রাত ভীষন নির্জন।ঝিঁঝিঁপোকার ডাক ছাড়া চারিদিক নিস্তব্ধ।নেপালি দারোয়ান ভুষনের চেহারাটা বেঁটেখাটো মজবুত।সৌমিত্র কণিকাকে ঠাপাতে ঠাপাতে বলে-ম্যাডামজী ইস নেপালি সে প্যায়ার করিয়ে।

কণিকা আদিম তৃপ্ততা পেতে পেতে অস্থির হয়ে ওঠে।কল্পনায় ভেসে ওঠে ভূষণের চেহারাটা।চরম জায়গায় এসে বীর্যস্খলন করে সৌমিত্র।

কণিকার পাশে দেহটা এলিয়ে দেয়।কণিকা পাশে রাখা জলের বোতলটা থেকে ঢকঢক করে জল খায়।

সৌমিত্রের পাশে লাইটটা নিভিয়ে শুয়ে পড়ে।রাত অনেক গভীর হয়েছে।সৌমিত্র বলে-কনি এখানে এসে যদি এরকম হয় তুমি অন্য কোনো লোকের সাথে আর আমি অন্য কোনো মেয়ের সাথে একটা রাত কাটাই?

কণিকা হেসে ওঠে,বলে-কার সাথে? ওই ভুষনের সাথে?

সৌমিত্র বলে-সে যেই হোক।রোল প্লেয়িং না করে একদিন আমরা সত্যিই তো অন্য স্বাদ নিতে পারি।

কণিকা বলে-তুমি কি পাগল হয়েছো?আমাদের একটা বাচ্চা আছে।সামাজিক অবস্থান আছে।এসব লোকে জানলে..

সৌমিত্র এতক্ষন চিৎ হয়ে শুয়েছিল।এবার কণিকার দিকে ঘুরে শুয়ে বলে-আমাদের সম্পর্কে দৃঢ়তা থাকলে এই জঙ্গলে কেন খাস কলকাতায় করলেও কেউ কোনো দিন জানতে পারবে না।আর তাছাড়া বিদেশে এসব বেশ হয়।

কণিকা অবাক হয়ে বলে-সত্যি এসব হয়?

সৌমিত্র বলে-হয় মানে।প্রচুর দম্পতি এসব করে থাকে।এসব নিয়ে ওদের ক্লাবও আছে।তবে এতে দাম্পত্য বিশ্বাস থাকাটা জরুরী।

কণিকা বলে-জানো, আমার প্রথম লজ্জা করত যেদিন তুমি আমাকে এই রোল-প্লেয়িং কি জিনিস বলেছিলে।

সৌমিত্র হেসে বলে-আর এখন দেখো দেখি।আমাদের সেক্স লাইফ কত হ্যাপিফুল।অথচ একটা বাচ্চা জন্ম হয়ে যাবার পর অনেক স্বামী-স্ত্রীই রুটিন সেক্স করতে করতে বুড়িয়ে যায়।

কণিকা এবার সৌমিত্রর নাক টিপে দিয়ে হেসে বলে-তোমার কি মতলব বলতো? চুপিচুপি প্রেম করছ নাকি?

সৌমিত্র উঠে বসে ডিম আলোয় হাতড়ে খুঁজে একটা সিগারেট ধরায়।বলে- কণিকা আমি কিন্তু সিরিয়াস। একদিন সত্যিকারে চেঞ্জ হোক।

কণিকা জানে সৌমিত্র তার কাছে কোনো কথা লুকায় না।বরং ও অতন্ত্য স্পষ্টবাদী।একটু থমকে বলে-ছ্যা,এসব হয় নাকি? ফ্যান্টাসির জগৎ ফ্যান্টাসিতে থাকাই ভালো।তোমার ওসবে আগ্রহ থাকলে যাওগে।

সৌমিত্র সিগারেটের ধোঁয়া ছেড়ে বলে-বলতে বলতে আমি চল্লিশ,তুমিও পঁয়ত্রিশ হয়ে গেলে।আমরা হয়তো আর কয়েকদিন পর বুড়িয়ে যাবো।একটু সাহসী হয়ে দেখা যাক না।

কণিকা এবার চুপ করে থাকে।

সৌমিত্র বলে-একবারই না হয় আমরা এসব করবো।তুমি তোমার পছন্দ অনুযায়ী একজনকে বেছে নিতে পারো।শাহরুখ খানের মত হ্যান্ডসাম হবে।

কণিকা এবার লজ্জা পায়।বলে ওসব আমি পারবো না।

সৌমিত্র এবার হেসে বলে-ঠিক আছে আমার বউয়ের জন্য আমিই একজন প্রেমিক ঠিক করে দেব।

কণিকা এবার স্বতঃস্ফূর্ত হাসি হেসে বলে-ভূষণের মত?

সৌমিত্রও রসিকতায় তাল মিলিয়ে বলে-কেন নয়? হতেই পারে।আমরা কিন্তু লো-ক্লাস রোলপ্লেয়িংএ'ই সবচেয়ে এনজয় করি।

সেই রাতে আবার মিলিত হয় দুজনে।কণিকা আর সৌমিত্র সচরাচর একবারই সম্ভোগ করে।শেষ কবে এক রাতে দুবার মিলিত হয়েছে তাদের মনে নেই।কণিকা ঘন ঘন শ্বাস নিতে নিতে মৃদু গোঙাতে থাকে।

বলতে বলতে ডুয়ার্সের দিনগুলো কেটে যায়।সৌমিত্র নিজেই গাড়ী চালিয়ে এসেছে।ফেরবার পথে দিনাজপুরের একটা নির্জন হাইওয়ে রাস্তায় গাড়ির ইঞ্জিন বিকল হয়ে যায়।সন্ধ্যে গড়িয়ে রাত নেমেছে।এক একটা দূরপাল্লার লরি বেরিয়ে গেলেও রাস্তায় লোকজনের দেখা নেই।একটা লরিকে হাত দেখাতে কিছু দূরে গিয়ে লরিটা থেমে যায়।সৌমিত্র লরির ড্রাইভারের সাথে কথা বলবার জন্য এগিয়ে যায়।কিছুক্ষন পর সৌমিত্র ফিরে আসে।

কণিকা বলে-কি হল?

সৌমিত্র চোখে মুখে একরাশ দুশ্চিন্তার ছাপ নিয়ে বলে-এখান থেকে ষাট কিমি দূরে শহর।এই রাতে কোনো ভাবে কিছুই করার উপায় নেই।

কণিকা বিব্রত হয়ে বলে এখন তাহলে কি হবে?

সৌমিত্র চারপাশটা একবার দেখে নিয়ে বলে-এখানেই আজ রাতটা কাটিয়ে দিতে হবে।দেখা যাক কোন লজ-টজ কিছু পাই কিনা।

রাস্তার পাশে গাড়ী দাঁড় করিয়ে প্রায় মিনিট পাঁচেক হাঁটবার পরও একটা লোকের দেখা মেলে না।দূরে কোথাও একটা গ্রাম আছে বোঝা যাচ্ছে।তবে সে ভীষন দূর।চারপাশ কেবল ধানের জমি।

সৌমিত্র একটা সিগারেট ধরায়।

হঠাৎ কণিকা বলে-দেখো দেখো একজন আসছে!

সৌমিত্র দেখে দূরে একজন গ্রাম্য মহিলা আসছে।কোলে একটা ছাগল শিশু।

কাছে আসতেই কণিকা বলে-এই যে শুনছেন?একটু এদিকে আসুন।

মহিলা এগিয়ে আসে।ল্যাম্পপোস্টের আলোতে স্পষ্ট বোঝা যাচ্ছে গায়ের রং রোদে পোড়া শ্যামলা।তেল দিয়ে পরিপাটি করা চুল।মহিলার মুখের গড়ন খুব একটা ভালো না হলেও স্বাস্থ্যবতী ডাগরডোগর চেহারা।

বুকের আঁচল সোরে গিয়ে ব্লাউজে ঢাকা একপাশের ঈষৎ ঝোলা পুষ্ট স্তন দেখা যাচ্ছে।সৌমিত্রকে দেখে মাথায় সামান্য ঘোমটা দিয়ে বিস্ময়ের সাথে তাকিয়ে থাকে?

সৌমিত্র বলে-এখানে কোনো হোটেল বা লজ আছে জানেন?

মহিলা মোটেই লাজুক নন।চৌখসভাবে বলে-আমি জানিনা বাবু।

কণিকা বলে-কোনো দোকানপাট?

-না ভাবিজি ইধার কোন দুকান নেই।আমার মরদ বলতে পারবে।

কণিকা বলে-তোমার মরদ কোথায়?

-ও ঘরে আছে।

বলেই রাস্তার অদূরে একটা ঝুপড়ির দিকে ইশারা করে।

সৌমিত্র-কণিকারা বুঝতে পারে গ্রামের সাধারণ মহিলা এসব বলতে পারবে না।ওর বরকে গিয়ে জিজ্ঞেস করলেই হয়।

মহিলার পিছু পিছু ওরাও এসে দাঁড়ায় ঝুপড়ির সামনে।মাটি আর বাঁশের বেড়া দিয়ে তৈরী ঘর।ওপরে টালি দেওয়া।

মহিলা এসেই হাঁক পাড়ে-রশিদের আব্বা?বার হও দিখি।লোক হা আসছে।কি পুছবে?

একটা ভারী গম্ভীর গলায় ডাক আসে-কে বুলাচ্ছে এখন?

-আরে দেখ না।শহরের লোক মনে হচ্ছে।

কিছক্ষন পর লুঙ্গির গিঁট বাঁধতে বাঁধতে উঠে আসে একটা লোক।পেছনে দু-তিনটে বাচ্চাও বেরিয়ে আসে।লোকটার চেহারাও তার স্ত্রীয়ের মত স্বাস্থ্যবান।স্বাস্থ্যবান বললে ভুল হবে,দশাশই দস্যুগোছের।গায়ের রং কুচকুচে কালো।ভুঁড়ি আছে।বুকে কাঁচা-পাকা চুল।গলায় একটা বড় তাবিজ।সবগুলো বাচ্চাদের গলাতেও ওরকম তাবিজ বাঁধা।

লোকটা একবার সৌমিত্র আর একবার কণিকাকে মাথা থেকে পা পর্যন্ত দেখে।তারপর বলে-বলেন?

সৌমিত্র বলে-এখানে কোনো হোটেল বা লজ পাওয়া যাবে?

লোকটা বলে-না দাদা।এ গাঁও।এখন থেকে ষাট কিমি দূরে শহর।আর এখন তো কোনো গাড়ী নেই।

সৌমিত্র ওকে ওদের গাড়ী খারাপের খবর শোনায়।

লোকটা বলে-মহা বিপদে পড়ছেন দিখছি।গাঁও যেতে হলে এখন অনেক রাস্তা হাঁটতে হবে।এক কাজ করেন ধানজমির আল দিয়ে হাঁটা দেন।তবে একটা কথা সাপের উপদ্রব পচুর আছে।

সৌমিত্র বুঝতে পারলো তারা সত্যিই মহাবিপদে পড়েছে।বলে-এছাড়া অন্য কিছু?

লোকটা বলে কি বলি বলেন তো দাদা? আমার এ গরীবখানায় তো আর আপনারা থাকতে পারবেননি।

হঠাৎ সৌমিত্রের মাথায় কথাটা ক্লিক করে যায়।তাদের গাড়িতে যথেস্ট ফাস্টফুড-বিস্কুট আছে।রাতটা তারা খেয়ে নেবে।কেবল লোকটার কাছে যদি একটু মাথা গোঁজবার জায়গা মেলে তবেই রাতটা পার করে দেবে।

কণিকা মনে মনে বুঝতে পারে সৌমিত্র কি ভাবছে।এছাড়া আর উপায় কি?

সৌমিত্র বলে-আপনাকে একটা অনুরোধ করবো আজ রাতটা যদি একটু থাকবার ঠাঁই দেন।আমি আপনাকে লজের ভাড়াই দিয়ে দেব।আর খাবার-দাবার আমাদের সঙ্গে আছে।

লোকটা সৌমিত্র আর কণিকাকে আবার একবার আপাদমস্তক দেখে নেয়।বলে গরীব লোক আমি দাদা।তা বলে টাকা দিবেন কেন?আপনি না হয় বিপদে পড়ে একটা রাত্রি থাকবেন।

To be continue...
[+] 5 users Like Ksex's post
Like Reply
#3
রাস্তা দিয়ে বড় বড় ট্রাকগুলো গেলে ঝুপড়ির মাটি কেঁপে ওঠে।পেছন দিকটা একটা নয়নজলী।তারপর বিস্তীর্ন সবুজ ধানক্ষেত।ঝুপড়ির ভেতরে মাটির আধা একটা দেওয়াল দিয়ে পার্টিশন করা একটা ছোট কামরা।

একটা বড় হ্যারিকেন আর একটা কুপি ল্যাম্প জ্বলছে ঘরের ভিতর।

বাইরে মাটির প্রলেপ দেওয়া দালানে একটা কাঠের উনান দাউদাউ করে জ্বলছে।তার ওপর একটা হাড়ি চেপেছে।

সৌমিত্র বলল--আপনাকে যে কি বলে ধন্যবাদ জানাবো।আর আপনার নামটাই জানা হল না।

নাসিরউদ্দিন বিড়ির বান্ডিলটা বের করে বলল-নাসিরউদ্দিন।আপনার?

সৌমিত্র হেসে বলল-আমি সৌমিত্র গাঙ্গুলি,আর ইনি আমার স্ত্রী কণিকা গাঙ্গুলি।

নাসিরউদ্দিন বিড়ি ধরিয়ে বলল সাবিনা সাহেবদের খাটিয়াটা দে না বসতে।

নাসিরুদ্দিনের বউ সাবিনা ঘোমটাটা হাল্কা টেনে খাটিয়াটা বাড়িয়ে দিয়ে বলল-বসেন দিদিমনি।

কণিকা বসতেই একটা ছোট বাচ্চা হামাগুড়ি দিয়ে খাট ধরে দাঁড়ালো।

নাসিরউদ্দিন বলল-দিদিমনি এ হল আমার ছোট এক বছর বয়স আরিফ,আর ওই যে দেখছেন ও রশিদ আর আমার মেয়ে রুবিনা।

কণিকা দেখলো নাসিরুদ্দিনের তিনটে ছোট ছোট বাচ্চা।

একটু রাত বাড়লেই নাসিরউদ্দিন বলল-সার খাবার দাবার আমাদের সঙ্গেই খান?

সৌমিত্র হেসে বলল-ধন্যবাদ নাসিরউদ্দিন।আমাদের কাছে পর্যাপ্ত খাবার আছে।কোনো অসুবিধা হবে না।

কণিকার ক্ষিদে ছিল না।তবু সে কিছু স্ন্যাক্স আর বিস্কুট খেল,ছোট বাচ্চাগুলোকেও দিল।

রাত যত বাড়ছে একটু ঠান্ডা ঠান্ডা করছে।নক্ষত্রভর্তি আকাশে চাঁদের আলো।

সৌমিত্র বলল-কনি গাড়িথেকে একটা বেডকভার নিয়ে আসি।রাতে কিন্তু ঠান্ডা লাগবে।

কণিকা বলল-যাচ্ছো যখন জলের বোতলগুলো নিয়ে আসবে।

সৌমিত্র চলে যাবার পর কণিকা অনেক্ষন একা বসে থাকলো খাটিয়ার ওপর।

নজর পড়লো নাসিরউদ্দিন কণিকার দিকে বারবার তাকাচ্ছে।

কণিকার পরনে বেগুনি শাড়ি।আর মানানসই বেগুনীরঙা ব্লাউজ।সাদা ব্রেসিয়ার।কণিকার স্তন পুষ্ট হলেও চেহারা ছিপছিপে স্লিম হওয়ায় ব্রা'র স্ট্র্যাপ কাঁধে বের হয়ে আসে। কণিকা বুঝতে পারলো নাসিরুদ্দিনের নজর ওই দিকেই।

লোকটার বদ নজর মোটেই ভালো লাগছিল না কণিকার।যাই হোক আজ রাতে এই লোকটাই আশ্রয়দাতা।

সৌমিত্র ফিরে আসতেই নাসিরউদ্দিন বলল- কি হে সার একবার তাস হবে নাকি?

সৌমিত্র বলল-হোক না।তাছাড়া অচেনা জায়গায় আমার ঘুম আসেনা।হোক তবে।

নাসিরউদ্দিন ঢুকে গেল ঝুপড়ি ঘরের মধ্যে।

সৌমিত্র বলল-কনি কোনো অসুবিধে হচ্ছে না তো।

কণিকা হেসে বলল পুরোদস্তুর হচ্ছে-ওই লোকটা বড় অসভ্য জানো।তখন থেকে আমার বুকের দিকে তাকিয়ে..

সৌমিত্র হেসে ফিসফিসিয়ে বলল-এমন সুন্দরী শহুরে মহিলা দেখেনি তাই বিভোর হয়ে দেখছে।দেখতে দাও না।একটা নতুন এডভেঞ্চার হল বলতো।

কণিকা এবার সৌমিত্রকে খোঁচা দিয়ে বলল-তুমি আবার ওই লোকটাকে ভেবে রোল-প্লে করে বসো না।

সৌমিত্র চোখ টিপে বলল-লোকটার চেহারা দেখেছে।বদল করবে নাকি একবার?

কণিকা এবার লাজুক বিরক্তি দেখিয়ে বলল-তোমার বুঝি ওই বউটাকে ভালো লেগেছে?

আচমকা নাসিরউদ্দিন তাসের প্যাকেট এনে বলল কি সার কোনো অসুবিধা হচ্ছে নাকি?

সৌমিত্র বলে কেন হবে।আপনার এই রাতের পরিবেশ কিন্ত আমার খুব ভালো লাগছে।

কণিকা ওখান থেকে উঠে গিয়ে ভেতরে চলে গেল।

সাবিনা ব্যস্ত উনানে রাঁধতে।এমন সময় ছোট্ট বাচ্চাটা কেঁদে উঠতে নাসিরউদ্দিন চেঁচিয়ে উঠে বলল-কি রে সাবিনা কানে শুনতে পাসনি।আরিফ কাঁদছে দুধ দে।

সৌমিত্রের মুখোমুখি বসে নাসিরউদ্দিন তাস খেলছে। সাবিনা বুক আলগা করে স্তন দিচ্ছে বাচ্চাকে।সৌমিত্র চোখ সরাতে পারছে না।কণিকার স্তন পুষ্ট ফর্সা অভিজাত।সাবিনার তেমন নয়।তবুও হাল্কা ঝোলা বন্য স্তনটা বাচ্চার মুখে ঢুকে দুধ দিতে দিতে ফুলে আছে।

বারবার সৌমিত্রের নজর পড়ছে সাবিনার দিকে। সাবিনা সৌমিত্রকে দেখেও আঁচলে ঢাকলো না।সৌমিত্রের কাছে এ এক দুর্লভ দৃশ্য এমন গ্রাম্য ডাগরডোগর মহিলার স্তনদায়িনী রূপ দেখে সৌমিত্রের শরীরে ঘাম ছুটতে শুরু করেছে।

সাবিনা বাচ্চাকে দুধ দিয়ে চলে যেতেই সৌমিত্রের নজর ফিরলো তাসের দিকে।তাসের খেলা চলছে অনেকক্ষন। কণিকার একা বসে থাকতে ভালো লাগছে না।

বাচ্চাগুলোর সাথে গল্প করছে কণিকা।সাবিনা রান্নায় ব্যস্ত।খেলতে খেলতে নাসিরউদ্দিন বলল-সার কাম কি করেন?

অকস্মাৎ প্রশ্নে সৌমিত্র বলল-আমার ব্যবসা আছে নাসিরউদ্দিন।তোমার যদি কখনো কোনো সাহায্য লাগে বোলো।

নাসিরউদ্দিন বলল আমি গরীব মানুষ সার।দিনমজুরি করে খাই।সারাবছর হয় শহরে গিয়ে টিরাক থেকে মাল লোডিং-আনলোডিং নাহলে লোকের চাষের জমিতে খাটি।

সৌমিত্র বলল-তোমার নিজের কোনো জমি নেই?

--না সার।বাপ-দাদার ছিল সে বন্দক দিয়েছি।

একটা জায়গায় এসে নাসিরউদ্দিন বলল সার এবারে আপনি হারছেন।

সৌমিত্র কলেজে পড়বার সময় তাস,ক্যারামে দক্ষ ছিল।

বলল-এতো সোজা নাসিরউদ্দিন।এ খেলায় আমিই জিতবো।

নাসিরউদ্দিন বলল সার শর্ত লাগাবেন?

সৌমিত্র জেদের বশে বলল-নাসিরউদ্দিন তুমি হারবে।

নাসিরউদ্দিন খাটিয়ার তলা থেকে বিড়ি বান্ডিল বের করে একটা ধরিয়ে বলল-তবে লাগু শর্ত।

খুব হাল্কা ভাবে অবজ্ঞার হাসি হেসে সৌমিত্র বলল-হোক তবে।

বেশ কিছুক্ষন খেলার পর নাসিরউদ্দিনকে হারতেই হল। নাসিরউদ্দিন হেসে উঠলো।আল্লার কসম বলছি সার আপনি ভালো খেলেন।আপনি শর্তে জিতেছেন কি চান বলেন সার?

খাটিয়া থেকে উঠে সৌমিত্র সিগারেট ধরিয়ে বলল-নাসিরউদ্দিন এই যে তুমি আমাকে এত রাতে আশ্রয় দিলে এটাই বা কম কি?

নাসিরউদ্দিন বলল সার চলুন একটু রাস্তার ধারে হাওয়া খেয়ে আসি।

হাইওয়ে ধরে নাসিরুদ্দিনের সাথে সৌমিত্র এগিয়ে যেতে লাগলো। সৌমিত্র কম লম্বা নয়,পাঁচ ফুট আট কিন্তু নাসিরুদ্দিনের মত দৈত্যাকার লোকের কাছে বেঁটেই মনে হতে লাগলো।প্রায় ছ'ফুট দুই উচ্চতার হৃষ্টপুষ্ট পেটানো হাল্কা মেদের লোকটার কাছে সৌমিত্র বেশ ছোটখাটো।

নাসিরুদ্দিনের বিড়ির ধোঁয়া আর সৌমিত্রের সিগারেটের ধোঁয়া মিশে যাচ্ছে।

নাসিরউদ্দিন বলল-সার আপনি সিগারেট খাচ্ছেন আমি বিড়ি।আজ একটু বদল হোক।

সৌমিত্র বলল তুমি সিগারেট নেবে?বলেই পোড়া সিগারেটটা বাড়িয়ে দিল।

নাসিরুদ্দিন সিগারেটে টান দিয়ে বলল-সার এই নাসিরউদ্দিন গরীব হতে পারে কিন্তু কথার খেলাপ করে না।আপনার তো নজর পড়ছে আমারটার দিকে?

সৌমিত্র মাথামুন্ডু বুঝতে না পেরে বলল-কি বলছো বলতো নাসিরউদ্দিন?

নাসিরউদ্দিন বলল-আমার বউটার দিকে আপনার নজর লেগেছে বুঝতে পারছি।

সৌমিত্র চমকে যায়।আমতা আমতা করে ওঠে।নাসিরউদ্দিন সৌমিত্রের কাঁধে বিশাল হাতের দাবনা রেখে বলে--আপনি যদি চান আজ আমার বউ আপনার।

সৌমিত্রের সত্যিই সাবিনার পুষ্ট দুধে ভরা স্তনে নজর পড়েছিল।কিন্তু নাসিরউদ্দিনকে নিজের বউকে এভাবে তার হাতে তুলে দিতে প্রস্তুত দেখে সৌমিত্র অবাক হয়।বলে-কিন্তু নাসিরউদ্দিন আমি তো এরককম কোনো শর্ত রাখিনি।

নাসিরউদ্দিন বলে-সার মরদের একটাই জায়গা দূর্বল সেটা হল মাগী।আমার বউটা সুখ পাবে আপনার মত পড়ালেখা করা শিক্ষিত বাবু পেয়ে।

--কিন্তু নাসিরউদ্দিন এটা কি করে সম্ভব?সৌমিত্র দ্বিধাগ্রস্ত হয়ে বলল।

নাসিরউদ্দিন বলে--লজ্জা পাবেননি সার,আপনি মরদ, আমিও মরদ।মরদের ইচ্ছা বুঝি।

সৌমিত্র নিজেকে উত্তেজনায় ধরে রাখতে পারছে না।যদি সত্যিই কোনোভাবে সাবিনাকে পাওয়া যায়।কিন্তু লোকটার কোনো কু মতলব নেই তো?

নাসিরউদ্দিন এবার সৌমিত্রের দিকে তাকিয়ে বলল-কি সার আজ রাতে আমার বউটাকে লাগাবেন তো?

সৌমিত্র বলল-কিন্ত কিসের বিনিময়ে?

নাসিরউদ্দিন বলে-সার আসলে আপনারা বড়লোক আমি ভাবলাম এ শুনলে আপনি গোসা করবেন না তো?বাপ-দাদার একফালা ছিল।সেও জমি বন্দক রেখেছি মাত্র পাঁচ হাজার টাকার জন্য।সেটা যদি..

সৌমিত্র চাইলে নাসিরুদ্দিনকে এই টাকা এমনিই দিতে পারতো।কিন্তু পুরুষমানুষের ষড়রিপুর অন্যতম কাম।কখনো কখনো সমাজের শিক্ষিত,সুখ্যাত মানুষরাও এর তাড়নায় জর্জরিত হয়।সৌমিত্রের মনের কোনায়ও বাসা বাঁধল ব্যাপারটা।

সাবিনার মত ডবকা গেঁয়ো মহিলাটাকে দেখলেই গা গরম হয়ে যায় সৌমিত্রের।

সৌমিত্র একটু অস্বস্তি রেখেই বলল-কিন্তু তুমি জানো আমার স্ত্রী আছে।

নাসিরউদ্দিন বলে-সার সে আপনি চিন্তা করবেননি

ধান জমিনের কাছে একটা ঝুপড়ি আছে।রাতে বলবো আমরা মরদরা সেখানে শুব।

তারপর যা করার আমার উপরে ছেড়ে দেন।

কিছুদিন আগেই সৌমিত্র কণিকাকে মজা করে এরকম প্রস্তাব দিয়েছিল।আজও মজা করেছে কণিকার সাথে।বাস্তবে এরকম প্রস্তাব নিজে পাবে ভাবতে পারেনি।

নাসিরউদ্দিন বলে-সার কুনো চিন্তা করবেননি।এই নাসিরের এক কথা।

সৌমিত্র কিছু না বলে এগিয়ে গেল।

নাসিরুদ্দিনের সাথে সৌমিত্রের আর কথা হয়নি।সৌমিত্র আবার একটা সিগারেট ধরায়।রশিদ এসে বলে আব্বা ভাত হয়েছে,মা ডাকছে।

মাটির প্রলেপ দেওয়া দাওয়ায় নাসিরউদ্দিন বাচ্চাকাচ্চা নিয়ে খেতে বসে।

ঝুপড়ির মধ্যে কণিকার পাশে গিয়ে বসে সৌমিত্র।সৌমিত্র বলে-কনি বোর হচ্ছিলে বোধ হয়?

কণিকা হেসে বলে-বোর আর আমি,একবাচ্চার মা হয়ে গেলাম।বলতে বলতে পঁয়ত্রিশ বছর হয়ে গেল।এখন বলছ বোর?

সৌমিত্র বলল-সত্যি কনি তুমি পঁয়ত্রিশ হয়ে গেলে আর আমি চল্লিশ।

কণিকা সৌমিত্রের কাঁধে মাথা রেখে বলে-মনে হচ্ছে কিছু বলতে চাও।

সৌমিত্র অবাক হয়।যদিও সে কিছু বলতে আসেনি।তবুও যেন তার বলবার ইচ্ছা হচ্ছে বারবার নাসিরুদ্দিনের দেওয়া প্রস্তাবের কথা।

কণিকা বলে কি হল কিছু বললে না তো?

সৌমিত্র বলে কনি তোমার কোনো অসুবিধা হচ্ছে না তো?

কণিকা বলে-সেরকম না।তবে লোকটার নজর ভালো ছিল না।আর এই ঝুপড়িতে যে বিছানাটায় বসছি দেখেছো?কেমন তেল চিটচিটে!

সৌমিত্র কণিকাকে আশ্বাস দিয়ে বলে-কনি একটাইতো রাত।আসলে লোকটাকে দেখতে যাইহোক ওই তো আমাদেরর উপকার করেছে।

কণিকাকে তবু বিরক্ত দেখালো।বলল-লোকটার চেহারা যেন একটা মাস্তানের মত।সারাক্ষণ খালি বিড়ি খাচ্ছে!আর গা দিয়ে কি ভীষন গন্ধ!

সৌমিত্র হেসে বলে-খেটে খাওয়া মজুরেরা এরকমই হয়।আর আমাদের রোল-প্লেয়িং ফ্যান্টাসিতে কিন্তু তুমি ভীষণ উপভোগ কর।

কণিকা বলে-ওই দানবের মত কুৎসিত লোকটাকে ভয় হয়।রাতে আমার ঘুম আসবে না।

সৌমিত্র সুযোগটা পেয়েই লুফে নেয়,বলে-সেজন্য দেখি কি করা যায়।

সৌমিত্র বলে-কনি কি ভাবছো?

কণিকা ভাবতে ভাবতে হঠাৎ করে বলে ফেলে-লোকটা ভীষন নোংরা!গায়ে দেখছো কেমন ময়লা দাগ!

সৌমিত্র হেসে বলে কনি-ওটাই তো টিপিক্যাল লোক্লাস।

কণিকার গরীব মানুষের প্রতি কখনোই ঘৃণা নেই।কিন্তু পরিছন্নতা পছন্দ করে।মনে মনে ভাবে তাকে এরকম পরিস্থিতিতে কখনো পড়তে হয়নি।

নাসিরউদ্দিন সব সময় লুঙ্গির উপর দিয়ে উরুর পাশে চুলকাতে থাকে।বগলে জমে আছে দীর্ঘদিন না পরিষ্কার করা চুল।বুকে সাদা-কাঁচা লোম।

কিছুক্ষন সৌমিত্র-কণিকা দুজনের মধ্যে নীরবতা বিরাজ করে।সৌমিত্র নীরবতা ভেঙে বলে--আজ রাতে কনি বরং তুমি আর ওই বউটা এখানে শোও।নাসিরউদ্দিন বলছিল এখানেই একটা ধানের জমিতে ঝুপড়ি আছে-ওখানে ও আমি রাতটা কাটিয়ে দেব।

কণিকা কোনো উত্তর দেয় না।মনে মনে নিশ্চিন্ত হয়।কণিকার নীরব থাকা মানে দ্বিধা থাকা স্বত্বেও সম্মতি।

খাওয়া দাওয়া শেষ করে নাসিরউদ্দিন বলে-সার দিদিমনি কে ছোট ঘরটায় শুয়ে পড়তে বলেন।সাবিনা বাচ্চা-কাচ্চা নিয়ে শুয়ে পড়বে।আমরা জমিনের ধান রাখা ঘরে শুব।

সৌমিত্র বলে-নাসিরউদ্দিন একটা বিড়ি পাওয়া যাবে নাকি?

নাসিরউদ্দিন প্যাকেটে গুনে গুনে দেখে বারোটা বিড়ি আছে।আজ রাতে তার চলে যাবে।একটা বিড়ি বের করে দেয় সৌমিত্রকে।সৌমিত্র একটা সিগারেট বের করে নাসিরউদ্দিনকে দিয়ে বলে-আজ রাতে আমার বিড়ি তোমার সিগারেট।

নাসিরউদ্দিন বলে-সার সিগারেট কি আর গরীব লোকের নসিবে অত সহজে মিলে?

ধানক্ষে্তের মধ্যে যেতে হল সৌমিত্রকে।সামান্য যেতেই পড়লো খড় রাখার ঘর।একটা ঘরে খড়ের গুদাম,অন্য ঘরে একটা শতরঞ্জি ফেলল নাসিরুদ্দিন।

একটা ময়লা বালিশ ফেলে বলল-সার এই ঘরে আপনি আর খড় গুদামের ঘরে আমি শুব।জেগে থাকবেন সার।রাতে সাবিনা আসবে।

সৌমিত্র হেসে বলল-তা তোমার স্ত্রী রাজি তো?

নাসিরউদ্দিন হেসে বলল-ও মাগির সাহস আছে নাকি আমার উপরে কথা বলবে। আমার বউ'টারে আপনি যেমন পারেন লুটুন।

সৌমিত্র মৃদু হাসলো।নাসিরুদ্দিনের শেষের কথাটা মনঃপুত হল না সৌমিত্রের।

এমন সময় সৌমিত্রের মোবাইল টা এলার্ট দিয়ে উঠলো।মোবাইলে চার্জ খতম হতে চলেছে।এই ঝুপড়ি ঘরে বিদ্যুতের সংযোগ নেই।গাড়িতে পাওয়ার ব্যাঙ্কটা পড়ে আছে।

সৌমিত্র বলল-আমাকে একবার গাড়ির কাছে যেতে হবে নাসিরউদ্দিন মোবাইলে চার্জ নেই?

নাসিরউদ্দিন বলল-হাঁ হা সার জলদি যান।আমি ততক্ষনে বিছানা রেডি করি।

সৌমিত্রের মধ্যে একটা দ্বন্দ্ব কাজ করতে শুরু করেছে।ফ্যান্টাসির পাল্লায় পড়ে সে কিছু ভুল করছে না তো?একটা রাত তো।হোক না একটা অন্যরকম অনুভূতি।সৌমিত্র কণিকা ছাড়া অন্য কারোর সাথে কোনো দিন যৌন সম্পর্ক করেনি।

একথা-ওকথা ভাবতে ভাবতে সৌমিত্র গাড়ীর কাছে এসে পৌঁছলো। দরজাটা খুলতে যাবে এমন সময় কেউ একজন বলে উঠলো--কি সার গাড়ী খারাপ নাকি?

সৌমিত্র ঘুরে দেখলো একটা রোগা টিংটিঙে লোক।দেখে মনে হচ্ছে মাতাল।

সৌমিত্র বেশি না ঘাঁটিয়ে বলল-হ্যাঁ।

মাতালটা কাছে আসতেই সৌমিত্রের নাকে ভকভক করে দিশি মদের গন্ধ এলো।লোকটা মাতাল হলেও নড়বড়ে নয়।

বলল-সার এত রাতে গাড়ী পাবেন নাই।থাকবেন কোথা?

সৌমিত্র চাইছিল না এই লোকটাকে কিছু বলতে।তবু লোকটা আবার বলল-থাকবেন কোথা সার?

সৌমিত্র বলল-কেন কোন থাকবার জায়গা কি আপনার জানা আছে?

-একটা লজ আছে সার, বিশ কিমি মত হাঁটতে হবে।

সৌমিত্র মনে মনে ভাবলো নাসিরউদ্দিনতো একথা বলেনি।হয়তো জানে না।গ্রামের ছাপোষা লোক এসব খবর রাখে নাকি।

সৌমিত্র বলল-লাগবে না।আমি এখানেই থাকবার জায়গা পেয়েছি।

--কোথায় সার বলেন?আর তো লজ নাই।

সৌমিত্র এই লোকটার হাত থেকে ছাড়া পাওয়ার জন্য নাসিরুদ্দিনের ঝুপড়িটা দেখালো।

মাতালটা বলল-শামসেরের ঘরে!ও শালা ডেঞ্জার লোক সার।

সৌমিত্র চমকে গেল বলল- না শামসের না নাসিরউদ্দিন।

---

মাতালটা সৌমিত্রের গা ঘেঁসে এসে বলল-হ্যাঁ স্যার ভালোই করছেন।তবে শামসেরের পাল্লায় পড়েননি ভালো।শামসের কে চিনে রাখুন সার।ওর বাপ-কাকা ভাগচাষী ছিল।এক বিঘা জমিনও ছিল।কিন্তু এ শালার নজরে ছিল মাগী।সারাদিন জুয়া আর এ গ্রামে ও গ্রামে ন্যাংটা নাচগান দেখে বেড়ানো।গাঁয়ে ঘুরে বেড়াতো একটা পাগলি। একদিন চুদে দিল মালটা।সে কি রক্তারক্তি কারবার।সে বার পঞ্চায়েত প্রধান এর জোরে বেঁচে গেল।তারপর একদিন গোলাম আলির মেয়েটাকে বাঁশঝাড়ে জোর করে চুদতে গিয়ে ধরা পড়লো।এবার আর কে বাঁচাবে।

সৌমিত্র জানে গ্রামবাংলার এসব আকছার ঘটনা।

মাতালটা তখনও বলে যাচ্ছে শামসের নামে এক অপরিচিত লোকের কীর্তি।

-সার শামসেরের চেহারা দেখলে ভয় খাবেন, তো গাঁয়ের কার সাহস আছে হাত তুলে।পুলিশ এসে জেলে দিল।গোলাম আলি মেয়ের শাদি করাবে বলে চেপে গেল।

আর শামসেরটাও বেরিয়ে গেল।তারপর মালটা বিহার পালায়।ফিরে এসে বলল শাদি করবে।গাঁয়ের বুজরুকরা বলল শাদি দিলে এ যদি দমে।কিন্তু কে দিবে মেয়ে?

সৌমিত্র বলল-হুম্ম বুঝলাম।এবার আপনি যান কেমন।

কিন্তু লোকটা থামবার পাত্র নন।

--আরে সার শামসেরকে গাঁয়ে সব জানে।শামসেরের ল্যাওড়াটা বিরাট। এক হাত ল্যাওড়ার ভয়ে ওকে কেউ বিয়ে করবে নাকি?

প্রথম বউটাতো বিয়ের রাতে চোদা খেয়ে পালালো।শেষমেষ যাকে বিয়ে করলো সে ভি বাচ্চার জনম দিয়ে হাওয়া।অখন শুনছি মাগী পাড়ার একটা রেন্ডিকে এনে তুলছে।কি আর করবে তার যা চোদার বাই,তার উপরে বাচ্চাগুলার দেখাশুনার জন্য একটা বউতো লাগবে।

শুনছি ভদ্দরও নাকি হয়েছে,বয়সটাকি হল কম?এখনতো কামকাজও করে।গাঁয়ের মেয়ে-বউরা ভয় করে।ওকে দেখলেই দূর দিয়ে যায় কিনা--সব জমি জায়গা বেচে খেয়েছে-এখন একখান ঝুপড়ি আছে।পোষা মাগীটাকে রাখেল করে রেখেছে।গাঁয়ের থেকে আলাদা এখন।কেউ একে ঘাঁটায় না।

সৌমিত্র এতক্ষন জনৈক শামসেরের গল্প শুনতে শুনতে পৌঁছে গেল।

যাবার সময় মাতালটা বলল-সার আপনি একা তো?নাকি মেয়েছেলে সঙ্গে আছে?

সৌমিত্র কণিকার ব্যাপারটা চেপে গেল।বলল-একা।

মাতালটা বলল-ভালোই হয়েছে।তাহলে আপনি শামসেরের পাল্লায় পড়েননি।

সৌমিত্র এগিয়ে চলছে নাসিরুদ্দিনের ঝুপড়ির দিকে।মাতালটা পাশে পাশে বিড়বিড় করে এগিয়ে যাচ্ছে।

সৌমিত্র ঝুপড়ির কাছে আসতেই মাতালটা বলল-সার আপনার সাথে কথা বলে ভালো লাইগলো।একটা পেন্নাম করতে দেন।আপনি বড় ভাল লোক।

সৌমিত্র এই অসংলগ্ন মাতালের কীর্তি দেখে হেসে ফেলল।

সৌমিত্র এই মাতালের আবোলতাবোল কথার ছেদ টেনে বলল-তোর নাম কি?

--হারুন মন্ডল সার।নাসিরুদ্দিন আমারে চেনে।নাসির ভাইকে সেলাম দিবেন।তবে সার শামসের বড় বাজে লোক।তার পাল্লায় পড়বেননি।

সৌমিত্র ঝুপড়ির ভিতরে এসে দেখলো।একটা বিরাট কাঁথা মেলা আছে।পাশের খড়ের গুদামের পাশে নাসিরউদ্দিন শুয়ে শুয়ে বিড়ি টানছে।

কণিকার চোখে ঘুম নেই।অচেনা জায়গায় তার ঘুম আসতে চাইছে না।পার্টিশন দেওয়া ছোট্ট ঘরে হ্যারিকেনটা দেওয়ালে ঝুলছে।কতক্ষণ এভাবে শুয়ে আছে সে।

রাত গভীর হয়েছে।প্রায় একঘন্টা হতে চলল।

নাসিরউদ্দিন কানের কাছে এসে বলল-সার।মাগী আসছে।প্রাণ খুলে চুদুন।

আর সাবিনা মাগীকে বলে দিছি বাচ্চাকে দুধ কম দিতে-সারের ইচ্ছা হছে কিনা।

সৌমিত্র ধড়ফড় করে উঠে বসে।বলে-আর তুমি?

--চিন্তা করেন কেন সার?আমি পাশের গুদামে আছি।সারারাত লুটুন।খালি ভোররাতে ছেড়ে দিলে হবে।

নাসিরউদ্দিন বেরিয়ে যায়।সৌমিত্র দেখে সাবিনা দাঁড়িয়ে আছে।

সৌমিত্রের শরীরে একটা শিহরণ হচ্ছে।

সাবিনা ছিনালি হাসি হেসে বলে-সার ধন খাড়া করে ফেলছেন যে?

সৌমিত্র নিজের প্যান্টের দিকে তাকিয়ে লজ্জা পায়।তার চেয়েও বেশি অবাক হয় যে মহিলাকে এতক্ষন লাজুক গেঁয়ো ভাবছিল তার মুখের এমন ভাষা শুনে।

সৌমিত্র কিছু বলবার আগেই সাবিনা বিছানায় এসে বসে।বলে সার ধন চুষে দিই?

সৌমিত্র কখনো কণিকার সাথে ওরাল করেনি।সাবিনা সৌমিত্রের প্যান্টটা খুলে লিঙ্গটা আলগা করে মুঠিয়ে ধরে।সৌমিত্র অবাক হয়ে দেখে।সাবিনা মুখে পুরে চুষতে থাকে।সাবিনার মুখে ধনটা ঢুকতেই তার শরীর কেঁপে ওঠে।সাবিনা দক্ষ পেশাদার ভাবে সৌমিত্রের ধন চুষছে।চামড়াটা ঠেলে প্রায় তিন-চার মিনিট ধন চোষার পর মুখ থেকে বের করে আনে সাবিনা।

নিজেই শাড়ি-ব্লাউজ খুলে ন্যাংটো হয়ে পড়ে বলে-সার ইচ্ছা মতন চুদুন।সাবিনার চেহারা ডাগর ডোগর।বুকের উপর দুটো দুধে ভর্তি ঝোলা পুষ্ট মাই।

সৌমিত্র লোভাতুর দৃষ্টিতে দুটো স্তনের দিকে তাকিয়ে আছে।সাবিনা বুঝতে পারে,বলে--মরদের গাভীর বাঁটে লোভ যখন চুষেন না কেন?

সৌমিত্র ন্যাংটো সাবিনার বুকে হামলে পড়ে।মাইদুটো প্রানপনে চুষতে থাকে।নোনতা দুধের স্বাদে মুখটা ভোরে যায়।কিছুটা দুধ মুখে পুরে বিস্বাদ লাগে।

সাবিনা বলে-কি হইল সার দুধের স্বাদ কি মিঠা লাগতেছে না।আমার মরদতো দুধ চুষে চুষে ঝুলিয়ে দিল।

সৌমিত্র বলল-নাসিরউদ্দিন তোমার বুকের দুধ খায় নাকি?

--খায় মানে।আপনারা আসসেন বলে মুখ দিতে পারলো কই।না হইলে এ রেন্ডির বুকে বাচ্চাটাকে দুধ দিবার কিছু থাকতো নাকি?

সাবিনার মুখের অতন্ত্য খারাপ ভাষা সৌমিত্রকে আরো বেশি উত্তেজিত করে তোলে।রনির জন্মের পর কণিকার বুকে কখনো সৌমিত্র মুখ দেয়নি।অথচ বাচ্চার খাবার নাসিরউদ্দিন খেয়ে ফেলে!

সাবিনা বলে-সার চুদবেননি?

সৌমিত্র সাবিনাকে যত দেখে তত অবাক হয়।লাজ-লজ্জা কিছুই নেই।

সাবিনা দেহ মেলে শুয়ে পড়ে।সৌমিত্র সাবিনার গুদে ধনটা অতন্ত্য সহজে ঢুকিয়ে দেয়।খপাৎ খপাৎ করে চুদতে শুরু করে।সাবিনার কোনো অনুভূতি হচ্ছে বলে মনে হয় না।ঢিলে পড়ে যাওয়া গুদে অবলীলায় চলাচল করছে সৌমিত্রের পুরুষাঙ্গ।

মিনিট পাঁচ-সাতেক পরই বীর্যপতন।সাবিনা বলে-সার রাতে আবার ইচ্ছা হলে বলেন।আর বুকটা টনটন করছে আপনি খাবেন বলে বাচ্চাটারে দুধ কম দিছি।এখন একটু চুষে দেন।

সৌমিত্রের অপছন্দ হলেও দুধের বোঁটা চুষতে থাকে।সাবিনা বলে-সার আপনারে দিদিমনির বুকের দুধ না আমার কারটা ভালো লাগছে?

সৌমিত্র বলে-আমি কণিকার বুকের দুধ কখনো খাইনি সাবিনা।

--কি কন সার? দিদিমনি কি পোয়াতি হয়নি?আপনাদের বাচ্চা-কাচ্চা নাই?

-আছে।একটি ছেলে।সে এখন ক্লাস সিক্সে পড়ে।আর ও যখন ব্রেস্টফিড করাতো আমি তখন ব্রেস্টমিল্ক মানে বুকে মুখ দিইনি।

--সার আপনার মত মরদ বলেই দুধ খাননি।রশিদের আব্বা হলে দুটা দুধ চুষে চুষে ঝুলিয়ে দিত।

সৌমিত্রের হাসি পায়।সাবিনা বা তার গায়ে এখনো একটুকরো কাপড় নেই।সাবিনা একটা স্তনের বোঁটা টিপে পচাৎ করে দুধ ছিটিয়ে দিল সৌমিত্রের মুখে।তারপর খিলখিলিয়ে হেসে উঠলো।মহিলার মধ্যে কোনো লজ্জা নেই পাশের ঘরে যে তার স্বামী শুয়ে আছে।

নাসিরউদ্দিন আসলে পাশের ঘরে নেই।সে বেরিয়েছে তার ঝুপড়ির দিকে।তার লুঙ্গির ভিতর দানব লিঙ্গটা ঠাটিয়ে উঠেছে।যখন থেকে কণিকার মত সুন্দরী স্লিম আকর্ষণীয় হাইস্ট্যাটাস বনেদি মহিলাকে দেখেছে তখন থেকে সে ফন্দি এঁটেছে।যে করেই হোক কণিকাকে সে চুদতে চায়।

নাসিরুদ্দিনের হাতের বাইসেপ্সগুলো কঠোর লোহার মত।বুকে প্রচন্ড কাঁচা পাকা লোম।মাদুলির ঘুমসিটা ময়লায় কালো হয়ে গেছে।

লোকটার গায়ে সবসময়ে তীব্র পুরুষালি বিকট ঘামের গন্ধ।লম্বা চওড়া চেহারার নাসিরউদ্দিন সৌমিত্রকে পাঁজাকোলা করে তুলতে পারে।ছিপছিপে কণিকা এই লোকটার কাছে সামান্য পুতুলের মতই।

নাসিরুদ্দিন হ্যারিকেনটা তুলে নিয়ে পার্টিশন করা ছোট ঘরটায় দড়াম করে খিল এঁটে দিল।

কণিকা দেখলো লোকটা ঢুকেই হ্যারিকেনটা ঝুলিয়ে দিল মাটির দেওয়ালে।নিচে কাঁথার আর কিছু পুরোন কম্বল মেলানো বিছানা।দুটো বালিশ।একটা জলের জগ।

কণিকা ধড়ফড় করে উঠে বসে।

নাসিরউদ্দিন বলল দিদিমনি ভয় পাবেননি।আজ আমি আর আপনি খুব প্যায়ার করবো।

কনিকা বলে-বেরিয়ে যান বলছি এখান থেকে।

নাসিরউদ্দিন কণিকার কাঁধে হাত দিয়ে বলে-খুব সুখ দিব আপনাকে।

কণিকা এক ঝটকায় নাসিরউদ্দিনকে ঠেলে দিয়ে বলে-লজ্জা করে না আপনার?পাশেই আপনার স্ত্রী শুয়ে আছে?

নাসিরউদ্দিন হেসে ওঠে,বলে-ইস্ত্রি সে তো কবে ভেগেছে।এটা তো রেন্ডি।

কণিকা রেগে যায় বলে-আপনি যে নোংরা লোক আগেই আমি বুঝে ছিলাম।

নাসিরউদ্দিন আবার বিচ্ছিরি ভাবে হেসে বলে-আমি নোংরা হলে আপনার মরদটা কি?দেখেন কিভাবে আমার রেন্ডিটাকে চুদছে।

কণিকা চমকে যায়।তৎক্ষণাৎ কামরার বাইরে এসে দেখে বাচ্চারা লাইন করে শুয়ে আছে।

কণিকা রেগে তীব্র গলায় বলে-আমার স্বামী কোথায়?

--মাগী চুদতেছে।

কণিকা বলে-তুমি মিথ্যে বলছো।ওর কাছে আমি যেতে চাই।

নাসিরউদ্দিন বলে-যেতে দিব ম্যাডাম।তবে আপনি গেলে শুধু দেখে চলে আসবেন।আপনার মরদের যদি ওই মাগীটাই পসন্দ হয় আপনি কেন বাধা হবেন।

কণিকা খড় গুদামের ঝুপড়ির কাছে এসে চমকে যায়।দেখে সাবিনার বুকে মুখ ডুবিয়ে স্তন্যসুধা আস্বাদন করছে বস্ত্রহীন সৌমিত্র।

কণিকা একবিন্দু দাঁড়ায় না।সেখান থেকে চলে আসে।তার মাথা যেন ভারী হয়ে উঠেছে।কণিকা ঝুপড়ির মধ্যে চুপচাপ বসে থাকে।

নাসিরউদ্দিন বুঝতে পারে এবার কাজটা সহজ।নাসিরউদ্দিন গিয়ে বলে-আপনি দিদিমনি কেন সতী হবেন বলেন দিখি? আপনার মরদতো ফুর্তিতে আছে।চলেন আমরাও ফূর্তি করি।

কণিকা রেগে বলে-তুমি এখান থেকে চলে যাও শয়তান।

নাসিরুদ্দিনের মাথায় ক্রোধ চেপে বসে।বলে-মাগী আমার রেন্ডিটাকে তোর মরদ চুদছে।আর আমি কি তোকে ছেড়ে দিব?

বলেই ঝাঁপিয়ে পড়ে কণিকার উপর।কণিকা বলে-আমি চিৎকার করবো।

নাসিরউদ্দিন বলে-খানকি চিৎকার করলেও কেউ আসবেনি।কে আছে এখানে?

কণিকার উপর চড়ে ওঠে নাসির।বুকের আঁচলের মধ্যে হাত ভরে ব্লাউজের উপর দিয়ে স্তনদুটোকে আঁকড়ে ধরে।

বুকে নাসিরুদ্দিনের বিরাট শক্ত হাতের দাবনা পড়তেই কণিকার শরীরে বিদ্যুৎ তরঙ্গের মত শিহরণ বয়ে যায়।

কণিকা বুঝতে পারে এই ষাঁড়ের হাত থেকে আজ নিস্তার নেই তার চুপচাপ পড়ে থাকা ছাড়া।

কণিকা বিছানায় চিৎ হয়ে শুয়ে আছে।একবার মনে হল ছিঃ এই নোংরা লোকটার হাতে সে ধর্ষিত হবে। কিন্তু এ ব্যাপারে তার স্বামীইতো দায়ী।

ঘরটা বেশ গুমোট।নাসিরুদ্দিনের গায়ের তীব্র পুরুষালি ঘামের গন্ধ ঘরটায় ভরে আছে।

কণিকার ঘেন্না হচ্ছিল।লোকটা স্নান-টান করে না নাকি?

নাসিরউদ্দিন কোনো লজ্জা না রেখেই লুঙ্গিটা খুলে রেখে দাঁড়িয়ে আছে।হ্যারিকেনের আলোয় কণিকার মনে হচ্ছে যেন কোনো দৈত্য দাঁড়িয়ে আছে।ধনটার দিকে চোখ যেতে কণিকা আরো ভয় পেয়ে গেল।

এত বড় লিঙ্গ মানুষের হতে পারে।কণিকা দরদর করে ঘামছিল।এই পুরুষাঙ্গ কণিকা নিতে পারবে না।ভাবছিল কি করবে এখন?

কণিকা বশ্যতা শিকার করেছে।খানিকটা সৌমিত্রের প্রতি রাগ ও খানিকটা অসহায়তা থেকে।

নাসিরউদ্দিন উলঙ্গ হয়ে ঢকঢক করে জল খাচ্ছে।তার বিরাট ধনটা অর্ধশক্ত হয়ে উঁচিয়ে আছে।

এত লম্বা লোক নাসিরউদ্দিন যে ঘরের চালা ছুঁয়েছে মাথা।

নাসিরউদ্দিন নিজের লিঙ্গের ছাল ছাড়ানো মুন্ডিটা কয়েকবার টানলো।কণিকা ভয়ে তাকিয়ে দেখছে নাসিরুদ্দিনের কীর্তিকলাপ।

নাসিরউদ্দিন কণিকার দিকে ঘুরে পাশ ফিরে শুয়ে কণিকার খোঁপা করা চুলে গন্ধ শুকছে।লোকটার গায়ের তীব্র বিচ্ছিরি ঘেমো গন্ধ পাচ্ছে কণিকা।
[+] 3 users Like Ksex's post
Like Reply
#4
নাসিরউদ্দিন ব্যস্ত কণিকার শ্যাম্পু করা চুলের সুগন্ধ গ্রহণ করতে।আস্তে আস্তে কণিকার গালে,গলায় শুকে চলেছে সে।

কণিকা বুঝতে পারছে না লোকটা কি করতে চাইছে।আর যাই হোক ওই বিরাট লিঙ্গ আজ ওকে ;., করবে।

কণিকা এখন অসহায়।

নাসিরউদ্দিন কণিকার কানে কানে ফিসফিসিয়ে বলল-দিদিমনি আমার ধন দেখে ভয় পাচ্ছেন কেন?সেখানে যে সার এখন খোকা হয়ে দুদু খাচ্ছে।আপনি একটু ব্লাউজটা খুলে দেন আপনার ফর্সা দুদুগুলো সুন্দর।চুষতে ইচ্ছা হচ্ছে।

কণিকা মনে মনে কি করবে বুঝতে পারছিল না।কেবল তীব্র ঘৃণা তৈরী হল সৌমিত্রের প্রতি।এমন নোংরা বিরাট দানবটার কাছে বৌকে ;., করতে দিয়ে এখন নিজে ফূর্তি করা হচ্ছে।

খানিকটা সৌমিত্রের প্রতি মনক্ষুন্নতায় আঁচলের ভিতর হাত ঢুকিয়ে ব্লাউজের হুকগুলো খুলতে লাগলো।ব্লাউজটা গা থেকে খুলতেই সাদা ব্রেসিয়ারের উপর দিয়ে হ্যারিকেনের আলোতেই আঁচলে ঢাকা ফর্সা কাঁধটা দেখা যাচ্ছে।

নাসিরউদ্দিন লোভী চোখে তাকিয়ে থেকে অতন্ত্য আস্তে গলা নামিয়ে বলল-থাক দিদিমনি।বলেই আচমকা আঁচলের তলায় হাত ভরে ব্রা'য়ের উপর দিয়েই খামচে ধরলো মাই দুটো।

কণিকার শরীরটাও হঠাৎ পুরুষমানুষের হাত পড়ে কেঁপে উঠলো।

কণিকার দুটো স্তনকে হাতের সুখে টেপাটেপি করছে নাসিরুদ্দিন।কণিকা বুঝতে পারছে তার এক সন্তানের জন্ম দেওয়া যোনিতে উত্তেজনা তৈরি হচ্ছে।নাসিরউদ্দিন এইবার বুকের আঁচল সরিয়ে ফেলতেই ব্রেসিয়ারে ঢাকা ফর্সা বুক আর হাতের বাহু দুটো দেখে নিজেকে ধরে রাখতে পারলো না।কণিকার বুকের উপর নিজের দেহটাকে তুলে দিতেই কণিকার যেন চিড়ে-চ্যাপ্টা হবার অবস্থা।অত বড় তাগড়া দীর্ঘ শরীরের তলায় কণিকার ছোটখাটো শরীর চাপা পড়ে রয়েছে।

নাসিরউদ্দিন কণিকার হাতের বাহুতে মুখ নাক ঘষে অস্থির হয়ে উঠছে।এমন সুন্দরী শিক্ষিতা শহুরে রমণীকে পেয়ে সে যেন উন্মাদ হয়ে উঠেছে।কণিকার ঘাড়ে গলায় চেঁটে চুষে সৌখিন কাপড়ের গন্ধে নাসিরুদ্দিন আরো বেশি নিষ্ঠুর হয়ে উঠছে।

কণিকার শরীরও বদলে যাচ্ছে আস্তে আস্তে করে।গুদের কোটর আস্তে আস্তে ভিজতে শুরু করেছে।কখন যে নাসিরউদ্দিনকে আঁকড়ে ধরেছে কণিকা নিজেই জানেনা।অতবড় পুরুষকে বুকে আঁকড়ে ধরে থাকা কণিকার কাছে কষ্টকর।নাসিরউদ্দিন কণিকার অন্তর্বাসটা গা থেকে টেনে খুলে ফেলতেই টলমল করে ওঠে দুটো পুষ্ট পীনোন্নত ফর্সা স্তন।দুই স্তনকে দুই হাতে আঁকড়ে ধরে সে।কণিকার শরীর এখন জ্বরের রোগীদের মত আগুন।

নাসিরুদ্দিন স্তনের উপর মুখ নামিয়ে আনে।একটা বোঁটা মুখে পুরেই চুষতে শুরু করে।যেন কোনো ক্ষুধার্ত বাচ্চা বুকের দুধ খেতে চাইছে।কণিকা নাসিরুদ্দিনের মাথাটা বুকে চেপে নিজের স্তন উঁচিয়ে চুষতে উৎসাহিত করতে থাকে।বোঁটা সমেত মাইয়ের অনেকটা মুখে পুরে চুষে কামড়ে পাগলের মত আচরণ করছে নাসিরুদ্দিন।

দুটো স্তনকে পালা করে চুষছে সে।একবার এ মাই একবার ও মাই করে কণিকার সারা বুক মুখের লালায় ভিজিয়ে দেয়।

কণিকার কাছে নাসিরের গায়ের বাজে গন্ধ এখন ভীষন আকর্ষণীয় লাগছে।

কণিকার ভারী বুকদুটো যেন নাসির ছিঁড়ে খেতে চায়।টিপে চুষে, চটকেও তার শান্তি নেই।যত পাশবিক হচ্ছে নাসিরউদ্দিন কণিকার শরীরে তত বেশি উত্তাপ বাড়ছে।কণিকার মেদহীন নরম পেটের কাছে মুখ নামিয়ে আনে নাসিরউদ্দিন।সারা পেটটায় জিভ বুলিয়ে চাঁটতে থাকে সে।

কণিকার গায়ে সোনালি পাড়ের সিল্কের বেগুনি শাড়িটা এখন না থাকার মত কোমরের নিচে।নাসিরউদ্দিনের হাত আস্তে আস্তে কোমরের নীচে নেমে আসে।শাড়িটা উঠিয়ে উরু দুটোতে হাত ঘষতে থাকে সে।

এই আলোতেও কণিকার নগ্ন ফর্সা শরীরটা উজ্জ্বল হয়ে দেখতে পাচ্ছে নাসিরউদ্দিন।গুদের হালকা চুলে মুখটা ডুবিয়ে দেয় সে।কণিকা এবার সব সীমা ছাড়িয়ে ফেলেছে।ঘনঘন শ্বাস ফেলছে সে।

সৌমিত্র অনেকটা বুকের দুধ খেয়ে ফেলেছে সাবিনার।বোঁটা চুষতে চুষতে কানে আসছে সাবিনার নাক ডাকার শব্দ।চুপচাপ শুয়ে থাকে সে।

অথচ সে জানেইনা ধূর্ত নাসিরউদ্দিন এখন তার শিক্ষিকা সুন্দরী স্ত্রীকে ভোগ করতে চলেছে।

সাবিনা তখনো সৌমিত্রের মাথাটা নিজের বুকে চেপে দুধ দিচ্ছিল।ডান মাইটা ছাড়িয়ে নিয়ে বাম মাইটা গুঁজে দিল সৌমিত্রের মুখে।

কণিকার যোনি লেহন করতে করতে অকস্মাৎ নাসিরুদ্দিন আঙ্গুল ঢুকিয়ে দেয়।কণিকা নাসিরুদ্দিনের হাতটা চেপে ধরে।নাসিরউদ্দিন কণিকার হাতটা সরিয়ে বিছানায় চেপে রাখে।যোনিতে আঙ্গুল দিয়ে খোঁচাতে থাকে।কণিকা যেন সদ্য জল থেকে তুলে আনা মাছ।উন্মাদনায় ছটকাতে থাকে।

নাসিরউদ্দিন পঁয়ত্রিশের ভূগোলের শিক্ষিকা কণিকা গাঙ্গুলির গুদে আঙ্গুলচোদা দিতে থাকে আরো জোরে।মুখটা ধাপিয়ে এনে একটা স্তনের বোঁটা মুখে পুরে নেয়।একদিকে স্তনের বোঁটায় কামড় অন্যদিকে গুদে আঙ্গুল চালানোয় কণিকা চোখ বুজে মুখ হাঁ করে শ্বাস নিতে থাকে।

নির্জন রাতে হাইওয়ে ধারে ঝুপড়িতে কণিকার শ্বাসপ্রশ্বাসের ক্রমবাড়ন্ত শব্দ কারো কানে পৌঁছাবে না।

নাসিরউদ্দিনের লিঙ্গটা ঠাটিয়ে কলাগাছ।কণিকার মনের মধ্যে ভয় আছে-এতবড় ধন যে আজ তার গুদের দফারফা করে ছাড়বে।

নাসিরউদ্দিন আঙ্গুল চালিয়ে বুঝে নিয়েছে কণিকার গুদ এখনো অনেক টাইট।কণিকার গায়ে এখন কিছু নেই।নাসিরউদ্দিন লিঙ্গটা দিয়ে যোনির উপর পিটতে থাকে।

আস্তে আস্তে ঢুকাতে থাকে লিঙ্গটাকে।টাইট যোনিতে ধীরে ধীরে ঢুকতে ঢুকতে নাসিরউদ্দিন একটা জোরে ধাক্কা দিয়ে পুরোটা ঢুকিয়ে দেয়।কণিকা টাল সামলানোর জন্য নাসিরউদ্দিনকে বুকে চেপে ধরে।

প্রথম থেকে ঠাপাতে থাকে নাসিরউদ্দিন।নাসিরউদ্দিন বুঝে গেছে কণিকা যৌনঅভুক্ত।এমন ভদ্রঘরের শিক্ষিতা রূপসী এক বাচ্চার মাকে পেয়ে তার ক্ষিদা কয়গুন বেড়েগেছে।

কণিকার মত ছোটখাটো চেহারার মহিলাকে নাসিরুদ্দিনের মত ষাঁড়কে গায়ের জোরে ঠাপাতে কোনো সমস্যা হচ্ছে না।গদাম গদাম করে চুদে যাচ্ছে নাসিরউদ্দিন।প্রতিটা ঠাপেই কণিকার দম বেরিয়ে যাবার অবস্থা।কখনো বিছানার চাদর ধরে কখনো নাসিরউদ্দিনকে ধরে ঠাপ সামলাচ্ছে কণিকা।

প্রচন্ড সুখ হচ্ছে তার।এরকম সুখ নাঃ,কখনো সৌমিত্রের কাছে পায়নি।এত বড় লিঙ্গটা নিতে একটু আগে যে ভয় পাচ্ছিল,সে এখন প্রবল সুখে চোখ বুজে বিকদর চেহারার জনমজুরের কাছে চোদন খাচ্ছে।

যোনি আর লিঙ্গের ঠাপনের তালমেলে ক্রমেই বাড়ছে ঠাপ ঠাপ শব্দ।অনবরত ঠাপ ঠাপ শব্দে ঝুপড়ির উত্তাপ যেন আরো বাড়ছে।

সৌমিত্রের চোখে ঘুম আসছে না।সাবিনা ব্লাউজ এঁটে শুয়ে পড়েছে।

এদিকে হাইওয়ে ধারের ঝুপড়ির মধ্যে একটাই শব্দ ধাক্কা খাচ্ছে একনাগাড়ে ঠাপাৎ ঠাপাৎ ঠাপাৎ।

কণিকার সুন্দরী ব্যক্তিত্ব সম্পন্ন মুখের দিকে তাকিয়ে নাসিরউদ্দিন আরো জোরে জোরে চুদছে।কণিকার গরম নিশ্বাস বেরোনো নাকটা মুখে চেপে চুষে নেয় সে।

কণিকার ঠোঁটের কাছে নাসিরুদ্দিনের বিড়ি খাওয়া মোটা ঠোঁট।মুখ দিয়ে গন্ধ বেরোচ্ছে।কিন্তু এই বিদঘুটে গন্ধও আজ আকর্ষণীয় কণিকার কাছে।

নিজেই এগিয়ে গিয়ে ঠোঁট পুরে চুমু দেয়।পরেরবার নাসিরউদ্দিন মুখটা চেপে ধরে নিজের মুখে।ঠোঁটে ঠোঁটে,লালায় লালা মিশে একটা অস্থির চুমো-চুমির পরেও চোদনের গতি থেমে যায়নি তাদের।

কণিকা বুঝতে পারছে না একি হচ্ছে তার শরীরে।নাসিরউদ্দিনের অশ্ববাঁড়াটা কণিকার বনেদি গুদে ড্রিলিং মেশিনের মত খুঁড়ে যাচ্ছে।

দুজনের গায়ের ঘাম মিশে একাকার।একটা ধবধবে অভিজাত ফর্সা নারী শরীর অন্যটা কালো তামাটে নোংরা মজদুরের শরীর-হ্যারিকেনের আলোয় চকচক করছে।

নাসিরউদ্দিন কণিকার মুখের মধ্যে একদলা থুতু দিয়ে দেয়।কণিকা শরীর থরথর করে কাঁপছে।

দেহ এখন কেবল উন্মাদ নারীর শরীর।যে তার শিক্ষা, স্ট্যাটাস,সন্তান সব ভুলে লম্পট নাসিরুদ্দিনকে জড়িয়ে আত্মহারা।

কণিকা বুঝতে পারছে সে মোটেই ধর্ষিত হচ্ছে না।নাসিরুদ্দিনের কোমরের জোর তার তৃপ্তির কারন।

নাসিরউদ্দিন বড় নোংরা প্রকৃতির লোক।কণিকার মত বনেদি সুন্দরী সে কল্পনাও করেনি।আজ কণিকাকে পেয়ে সে ভয়ঙ্কর হয়ে উঠেছে।

তার এতবড় বাঁড়াটা দেখে লোকে ভয় পায়।কিন্তু কণিকার তৃপ্ত মুখটা দেখে সে পাশবিক গতিতে ঠাপাচ্ছে।নাসিরউদ্দিন এবার কণিকার স্তনে মুখ নামিয়ে আনে।কণিকার ডান স্তনের উপর একটা উজ্জ্বল তিল আছে।তিলের জায়গাটা মুখে পুরে চুষতে থাকে।

নাসিরউদ্দিন আচমকা থেমে যায়।বলে--দেখলেন বললাম সুখ হবে।আপনার মরদ সাবিনারে পছন্দ করে আর আপনার গুদের জন্য চাই আমার মত খেটে খাওয়া মজুরের ধন।

কণিকা নাসিরুদ্দিনের দিকে তাকিয়ে থাকে।নাসিরউদ্দিন বলে--কি হল দিদিমনি বলেন ভালো লাগছে?

কণিকা চুপ করে থাকলে নাসিরউদ্দিনও থেমে থাকে।কণিকার শরীর চরম জায়গায় এসে আটকে গেছে।এখন সে নাসিরুদ্দিনের পা পর্যন্ত ধরে ফেলতে পারে।অসহায় ভাবে ধরা গলায় বলে--হাঁ ভালো লাগছে তুমি থামলে কেন?

নাসিরউদ্দিন ঠিক এটাই শুনতে চেয়েছিল।কণিকাকে লিঙ্গে গাঁথা অবস্থায় কোলের উপরে তুলে নেয়।

কণিকা এখন নাসিরুদ্দিনের কোলে বসে চোদন খাচ্ছে।কণিকার মত পাতলা স্লিম চেহারার মেয়েকে নাসিরুদ্দিনের মত দীর্ঘ পুরুষের কাছে খেলার পুতুল।

কণিকা নাসিরের ঠোঁট দুটো মুখে পুরে চুষতে থাকে।

নাসির কণিকার কাছ থেকে চুম্বনের নিয়ন্ত্রণ দখল করে নেয়।

কতবার যে গুদে জল কেটেছে হিসাব নেই কণিকার।কনিকাকে কোলের উপর তুলে নাসিরউদ্দিন দাঁড়িয়ে দাঁড়িয়ে ঠাপাতে থাকে।এ এক অদ্ভুত সঙ্গম কণিকার কাছে।পড়ে যাবার ভয় থেকে কণিকা নাসিরুদ্দিনের গলা জড়িয়ে রাখে।

ঝুপড়ি ঘরের মধ্যে হাইস্ট্যাটাস রমণীর সাথে বজ্জাত নিচু শ্রেণীর এক লম্পটের আদিম খেলা। কণিকা এবার মুখ দিয়ে স্পষ্ট শব্দ করছে আঃ আঃ আঃ আঃ আঃ।এ ঘরে যে বাচ্চাগুলো ঘুমোচ্ছে তাতে দুজনের কারোর খেয়াল নেই।

কণিকাকে আবার বিছানায় শায়িত করে নাসিরউদ্দিন এবার অসুরের গতিতে এক নাগাড়ে ঠাপিয়ে যায় কণিকার গুদে।কণিকার স্তনদুটো প্রবল কাঁপুনিতে দুলতে থাকে।

নাসিরউদ্দিন মাইয়ের কাঁপুনি দেখে একটা মাই খামচে ধরে চুদতে থাকে।কণিকা সুখে-শীৎকারে উউউউঃউঃ করতে থাকে।

এতবড় ধনটা কি অবলীলায় নিচ্ছে কণিকা!নাসিরুদ্দিনের শরীরটা অস্বাভাবিক ভাবে কেঁপে ওঠে।কণিকা বুঝতে পারে তার গুদে গরম বীর্য গলগলিয়ে পড়ছে।

কণিকার পাশে নাসিরউদ্দিন।দুজনেই নীরব অনেকক্ষন।কণিকাই প্রথম বলে-তুমি আমার স্বামীকে ফাঁসিয়েছো তাইতো।

নাসিরউদ্দিন বিছানা থেকে উঠে বসে বিড়ি ধরাতে ধরাতে বলে-না ফাঁসালে কি আর আপনার এত সুখ মিলতো?

কণিকা বলে--তুমি তা বলে নিজের স্ত্রীকেও..

কথার মাঝেই থামিয়ে নাসির মেজাজি গলায় বলে--ও মাগী আমার ইস্ত্রি না।আমার বউ পালিয়েছে।দুধের বাচ্চা রেখে পালিয়েছে।মাগী পাড়ায় চুদতে গিয়ে সাবিনাকে পেলুম।মাগির বুকে দুধ আছে ছোটবাচ্চাটা দুধ খায় বললুম চল তোকে ঘরে রাখবো।বারোয়ারি মাগী ঘর পেয়ে চলে এলো।

কণিকা বলল-তুমি আমার স্বামীকে বোকা বানিয়ে আমাকে ;., করলে।

--কি কন দিদিমনি আমি ধরষন করলুম কোথা?আপনিই তো আরামের চোদা খেলেন।বললেন 'থামতে না'।

কণিকা লজ্জা পেয়ে গেল।নাসিরউদ্দিন বলল-চুদায় লজ্জা পেতে নাই দিদিমনি।আপনার ক্ষিদা সার মিটাতে পারেনি।আর আপনি সতী হবেন বলে পর মরদের কাছে গুদ আলগা করতে চাননি।আর আমি জোর করলাম বলে আপনার ক্ষিদা মিটলো।

কণিকা চুপ করে থাকে।নাসিরউদ্দিন বলে দিদিমনি আর একবার চুদতে দেন।কণিকা বলল খবরদার আমার গায়ে হাত দেবে না।

নাসিরউদ্দিন পোড়া বিড়িটা ছুঁড়ে দিয়ে হেসে বলল-ভদ্দর ঘরের পড়ালিখা করা মেয়েছেলে বলে কথা, গুদ চাইলেও মুখে বলবেনি।আসি দিদিমনি রেন্ডিটাকে আপনার মরদ কিরকম লাগচ্ছে দেখি।

কণিকার সারা দেহ ক্লান্ত হয়ে পড়েছিল।ঘুম ভাঙলো সৌমিত্রর ডাকে।ঘুম থেকে উঠতেই কণিকার সব কথা মনে পড়ে গেল।তার সারা শরীরে এখন ব্যথা ব্যথা।

সাবিনা চা করে দিয়েছে।কণিকা নাসিরউদ্দিনকে দেখতে পাচ্ছে না।সৌমিত্র বলল--কনি বেরিয়ে পড় নাসিরউদ্দিন কাজে যাবার সময় একজন লোক পাঠাবে বলেছে।গাড়িটা সারিয়েই বেরিয়ে পড়বো।

কণিকা সৌমিত্রকে কিছু বলল না।মনে মনে সে ভাবলো-কিই বা বলবে? ব্যাভিচার কেবল সৌমিত্র নয়, সেও করেছে।কাল রাতের ঘটনা দুজনের জীবনে এডভেঞ্চারই বটে।একটা দিন জীবন থেকে এড়িয়ে গেলেই হয়।

কনিকা বলল-তুমি রেডি হও।আমি ফ্রেশ হয়ে আসছি।

একটা ছেলে এসে বলল সার আপনার গাড়ী সারাইবেন?

সৌমিত্র বলল হ্যাঁ,তোমাকে নাসিরউদ্দিন পাঠিয়েছে তো?

ছেলেটি বলল-হ্যাঁ সার নাসিরউদ্দিন ভাই পাঠিয়েছে।

ছেলেটি গাড়িতে কাজ করছিল।সৌমিত্র সিগারেট ধরালো।কণিকা রেডি হয়ে এলো।গাড়িতে বসতেই সৌমিত্র বলল--কনি তুমি বোসো আমি একটু আসি।

সৌমিত্র সাবিনার কাছে গিয়ে পাঁচ হাজার টাকা দিয়ে বলল নাসিরউদ্দিন কে দিয়ে দিও।

সাবিনা ঠোঁট কামড়ে বলল-কেন দিব রশিদের আব্বাকে? আমি খাটলি এটা আমার টাকা।

সৌমিত্র হেসে চলে এলো।মেকানিক ছেলেটি বলল-সার কাজ হয়েছে-খালি আপনারা শামসের ভাইয়ের পরিচিত বলে সতেরোশ টাকা লাগবে।নাহলে দুই হাজার লিতাম।

সৌমিত্র হেসে বলল-ঠিক আছে।পয়সাটা দিয়েই হঠাৎ মাথায় এলো,বলল-শামসের কে?

ছেলেটা বলল-আরে আমাদের নাসিরউদ্দিন ভাইকে তো সকলে শামসের নামে চেনে।

সৌমিত্রের মাথায় যেন আকাশ ভেঙে পড়বার উপক্রম।ছেলেটা চলে গেছে।

তবে সাবিনা কে?পেছন ঘুরে দেখতেই সাবিনা ব্লাউজের উপর দিয়ে বুকের একটা মাই হাতে তুলে বলল-সার আবার আসবেন দুদু খেতে।

To be continued...
[+] 3 users Like Ksex's post
Like Reply
#5
সেই দিনের ঘটনার পর দুটি মাস কেটে গেছে।সৌমিত্র কলকাতায় ফিরে ব্যবসার কাজে ব্যস্ত হয়ে পড়েছে।কণিকাও যথারীতি স্কুল ও সংসার সামলাতে ব্যস্ত হয়ে পড়েছে।

এতসব ব্যস্ততার মাঝেও না সৌমিত্র না কণিকা কেউই ভুলতে পারেনি।সৌমিত্রের মনের মধ্যে সবসময় একটা দ্বন্দ্ব হয়-মাতাল হারুন মন্ডলের কথা অনুযায়ী শামসের একজন লম্পট।শামসের আসলে নাসিরুদ্দিন।নাসিরুদ্দিনের মত একজন নারী লোভী লোক সাবিনাকে শুধু শুধুই বা ভোগ করতে সৌমিত্রকে কেন তুলে দিবে?হতে পারে সাবিনা একজন বেশ্যা।

সৌমিত্রও হীনমন্যতায় ভোগে কেবল একটা বেশ্যাকে ভোগ করতে সে পাঁচ হাজার টাকা খরচ করেছে।যদিও টাকাটা বিষয় নয়,তবু আত্মমর্যাদাটা বড় বিষয় সৌমিত্রের কাছে।

কণিকার সাথে সৌমিত্রের দাম্পত্য যৌন সঙ্গম এই ক'দিন স্বাভাবিক হলেও রোল-প্লে তারা করেনি।সকাল স্কুলের পর সারাদিন বাড়ীতে একা কাটে কণিকার।মাথার মধ্যে উল্টোপাল্টা চিন্তা ঘোরাফেরা করে।নাসিরুদ্দিনের মুখটা মনে পড়লেই কণিকার শরীরে উত্তেজনা তৈরী হয়।একটা ঘৃণা তৈরী হয় নিজের ওপর।কিন্তু যতদিন যাচ্ছে,কণিকার শরীর অবাধ্য হয়ে চলেছে।

স্বামীর সঙ্গে সেক্সলাইফেই স্যাটিসফাই ছিল কণিকা।এখন সৌমিত্রের পাঁচ-সাত মিনিটের খেলা শেষ হয়ে গেলেই শরীরে আগুন জমে থেকে যায়।

এই সপ্তাহটা রনি বাড়ীতে থাকায় পরিবারটা বেশ ব্যস্ত ছিল।সোমবার রনি হোস্টেলে চলে যাবার পর বাড়িটা আবার নিঃসঙ্গ হয়ে যায়।সকাল বেলা স্কুল সেরে এসে কণিকা বাড়ীর কাজগুলো সেরে নিচ্ছিল।মাঝে একবার সৌমিত্র ফোন করেছিল।

কণিকা একটা সাদার ওপর নীল ফুলপাতার কাজ করা সাধারন গাউন পরেছে।ভেতরে ব্রেসিয়ার না পরায় ভারী স্তন দুটো দুলকি চালে ওঠা নামা করে।ছিপছিপে চেহারার শরীরে দুজোড়া উদ্ধত বুক যেকোনো লোকেরই নজর কাড়বে।যেহেতু কণিকা বাইরে বেরোলে শাড়ি পরে তাই সচরাচর কেউই বুঝতে পারে না।

কাজ সেরে কণিকা সোফায় বসতেই সামনের বড় আয়নার কাঁচে নিজেকে দেখতে পায়।কপালে গলায় বিন্দু বিন্দু ঘাম।

কণিকার শরীরটায় হালকা হয়ে ওঠে।আচমকা সেই রাতের কথা মনে আসে।এরকম প্রায়শই হয় কণিকার।হঠাৎ হঠাৎ সেই রাত মনে পড়ে।শরীরটা কেঁপে ওঠে।নিজেই নিজের গাউনের মধ্যে বুকের উপর হাত ঘষতে থাকে।বামস্তনটা খামচে ধরে।

কণিকা নিজের আঙুল দিয়ে যোনির চারপাশে বুলাতে থাকে।মনে হয় শক্ত মোটা কিছু দিয়ে নিজের গুদটাকে খুঁড়ে ফেলতে।

কণিকা আত্মরতি শুরু করে।ঘন ঘন শ্বাস ফেলতে ফেলতে দিশেহারা হয়ে ওঠে।গুদের কোটর খুঁড়ে যাচ্ছে চোখ বুঁজে একমনে।বন্ধ চোখের সামনে ভাসছে চোদনের সময় নাসিরুদ্দিনের কাঁচা পাকা লোমে ভরা নোংরা ঘুমসির মাদুলি ঝোলা চওড়া তামাটে বুকটা।

কণিকা নিজের গুদে অস্থির ভাবে অঙ্গুলিমৈথুন করছে।মুখের মধ্যে অস্পষ্ট ভাবে উফঃ করে একটা শব্দ তোলে।একজন বিবাহিত সুন্দরী শিক্ষিকার শরীর একটি লোক্লাস নোংরা মজদুরকে কামনা করছে।

কণিকা এমন আত্মমৈথুন কখনো করেনি।অস্পষ্ট ভাবে যে নামটি কণিকার মুখ দিয়ে বেরিয়ে আসে--নাসিরুদ্দিনঃ।

বাঁধভাঙা কামনায় নাসিরউদ্দিন,ওঃ আঃ উফঃ উফঃ নাসির..উদ্দিন উফঃ!কণিকা একি বলছে!নিজেও জানেনা।স্বতঃস্ফূর্ত চাহিদায় এই নামটা উচ্চারণ করছে সে।

কণিকার গুদে জল কাটতে শুরু করে।কণিকা অস্থির হয়ে এবার যথেস্ট স্পষ্ট ভাবে বলছে নাসিরউদ্দিন উফঃ!

আত্মরতি থেমে গেছে।কণিকা শাওয়ার চালিয়ে নগ্ন হয়ে স্নান করতে থাকে।তার তীব্র ফর্সা বুক পেট গড়িয়ে জল পড়তে থাকে।মনে মনে অনুশোচনা হচ্ছে কণিকার-ছিঃ আমি কি করলাম?

একসন্তানের মা হয়ে,পরস্ত্রী হয়ে একজন বনেদি পরিবারের শিক্ষিতা হাইস্ট্যাটাস শিক্ষিকা হয়ে শেষ পর্যন্ত এভাবে!নিজের মধ্যে ঘৃণা এবং লজ্জা দুইই হতে থাকলো।কিন্তু কণিকা দিনের পর দিন বুঝতে পারছে সে আসলে সত্যিই যৌনঅভুক্ত।সে জানে নাসুরুদ্দিন তাকে ভোগ করেছে তার দুর্বলতার সুযোগ নিয়ে।স্বামীর পরনারীর সাথে সঙ্গম দেখবার পর তার মনে যে অসন্তোষ জমা হয়েছিল তার সুযোগ নিয়েছে লোকটা।লোকটা কে সে ঘৃণা করে।এই লোকটাকে সে কখনোই কামনা করতে পারে না।

যতদিন এগোচ্ছে তার শরীরে একটা আসক্তি সত্যি সত্যিই তৈরী হয়েছে।যেটা নাসিরউদ্দিন ধরিয়েছে।

আরো কয়েকটা দিন কেটে গেছে কণিকা নিজের মধ্যে এই দ্বন্দ্বকে আবদ্ধ রেখেছে।কখনো সৌমিত্রকে বুঝতে দেয়নি।

সৌমিত্রের সাথে দাম্পত্য সেক্সলাইভ রুটিন সেক্স ছাড়া আর কিছু না--নতুন কোনো উন্মাদনা পাচ্ছে না কণিকা।আজকাল প্রায়ই আড়ালে কণিকা আত্মমৈথুন করছে।দৃঢ়ভাবে নাসিরউদ্দিনকে কামনা করছে।

নাসিরুদ্দিনের বিরাট পেশী,লোমশ বুক,কালো-তামাটে চেহারা,বিড়িতে পোড়া মোটা ঠোঁট,হলদে দাঁত,ঘামের তীব্র দুর্গন্ধ সবটাই যেন কণিকার মনে জেঁকে বসেছে।

পরিছন্ন ফর্সা উচ্চশিক্ষিতা রমণী কণিকাকে নাসিরুদ্দিনের এইসবই উত্তেজক করে তুলছে।

সামনেই কণিকার স্কুলের পরীক্ষা শেষ।পনেরো দিনের ছুটি।

সৌমিত্র বলল-কনি এবার ছুটিতে তোমাকে বাড়িতেই কাটাতে হবে।চাইলে তুমি দেশবাড়ী থেকে ঘুরে আস্তে পারো।

কণিকার সত্যিই এখন একা একা লাগে।শরীরের ক্ষিদে দিনের পর দিন বাড়ছে।পঁয়ত্রিশ-ছত্রিশে এসে এত বছরের দেহসুখের অতৃপ্তি বুঝতে পারছে সে।

রাত তখনও গভীর নয়।সৌমিত্র বলল--কনি আজ ইচ্ছে হচ্ছে।

কণিকা কি যেন ভেবে বলল-আজকাল তো আমাদের আর সেরকম হয় না।

সৌমিত্র বলল-কনি বুঝতে পারছি,তুমি হ্যাপি নও।আজ একটা রোল-প্লে করি? অনেকদিনতো সেরকম..

কণিকা হেসে,ইচ্ছে করেই বলে-তা আজকে রোল-প্লে তে কি নাসিরউদ্দিন হবে নাকি?

সৌমিত্র চমকে যায়।বলে-কনি নাসিরউদ্দিন? আচ্ছা তবে তো আজকে আমি তাই হব।

সঙ্গমের চূড়ান্ত মূহুর্তে কণিকা উত্তেজনায় বার বার বলতে থাকে আঃ নাসিরউদ্দিন সুখ দাও,আঃ!

সৌমিত্র চমকে ওঠে।এর আগে বহুবার সে স্ত্রী'য়ের সাথে রোল-প্লে করেছে।কিন্তু কোনোদিন কণিকা এরকম ভাবে অন্যকোন পুরুষের নাম নিয়ে গোঙায়নি।

সঙ্গম থেমে গেলে কণিকার মধ্যে একটা বিরক্তি দানা বাঁধে।যেভাবে তার শরীর চাইছিল সৌমিত্র তার এক অংশও পূরন করতে পারেনি।

কণিকা শাড়িটা ঠিক করে পাশ ফিরে শুয়ে পড়লো।সৌমিত্র বলল-কনি তুমি ঠিক বলেছিলে,ওই নাসিরউদ্দিন লোকটা সত্যিই ভালো না।

কনিকা বিরক্ত হয়ে বলে-তুমি আর কি ভালো।

সৌমিত্র বুঝতে পারে না আচমকা কণিকা এরকম বলছে কেন? বলে-কনি তুমি এমন কেন বললে?

কণিকা কোনো উত্তর দেয় না।

সৌমিত্র কণিকার কাঁধের কাছে মুখ নিয়ে গিয়ে বলে--কনি তুমি কি ঘুমিয়ে পড়লে?

কণিকা বলল--তুমি সেদিন ওই লোকটার বউর কাছে যাওনি?

সৌমিত্রের মনে হল যেন তীব্র একটা বজ্রপাত হল।-কনি!

--আমি সব জানি।ওই লোকটা তোমাকে তার রক্ষিতার কাছে নিয়ে গেছিল।

সৌমিত্র উঠে বসে।কণিকা বলে-কি হল উঠে বসলে কেন? আমি তোমাকে বাধা দিইনি।শুয়ে পড়।

সৌমিত্র বলল-কনি এর জন্য তুমি আমাকে কি শাস্তি দিতে চাও।

কণিকা সৌমিত্রের দিকে তাকিয়ে বলে-আমি যদি পরপুরুষের সাথে রাত কাটিয়ে বলি তুমি আমাকে শাস্তি দাও,তবে তুমি কি করতে?

সৌমিত্র থমকে যায়।বড় ভুল হয়ে গেছে কনি।তুমি যদি কেবল নিজের দেহ সুখের জন্য একরাত অন্য কারো সাথে কাটাতে তবে প্রথমে কষ্ট পেতাম।পরে মেনে নিতাম।

কণিকা এবার সৌমিত্রের দিকে ঘুরে বলে-মেনে নিতে বাঃ।তুমি ঈর্ষা করতে না?

সৌমিত্র বলল-কনি তুমি জানো, আমি তোমাকে ভীষন ভালোবাসি।মনের দিক থেকে আমি ভীষন আধুনিক-সেটাও তুমি জানো।তুমি যদি..

কণিকা মুখের কথা কেড়ে নিয়ে বলে--তবে আমি যদি বলি তুমি যা করেছ আমি তাই করবো?

সৌমিত্র কনির বুকে মাথা গুঁজে বলে-কনি এখন আমাদের বয়স বাড়ছে।হয়তো একদিন আমরা বুড়িয়ে যাবো।নাসিরউদ্দিন আমাকে টোপ দিয়েছিল।ভাবলাম একটা অন্য অনুভূতি হোক-আমিতো তোমাকে ছাড়া আগে কাউকে ছুঁয়ে দেখিনি।নাসিরুদ্দিনের টোপ গিলেছি আমি।তুমি যদি পরপুরুষের বিছানায় তৃপ্তি পাও আমি বাধা দেব কেন?

কণিকা সৌমিত্রের এমন অবস্থা দেখে হেসে ফেলে।বলে-- সত্যি বলছো?

সৌমিত্র জানেনা সে কি বলছে।সে চায়না কণিকাকে হারাতে।তার সন্তানের মা কে হারাতে। তাই সে যেকোনো দাবী মেনে নিতে চায়।কারন দোষতো সে করেছেই।

তাছাড়া সৌমিত্র ভাবে কণিকা হয়তো দৈহিক ভাবে অভুক্ত।কখনো মুখ ফুটে বলেনি। আজ তার ব্যাভিচারের সুযোগ নিয়ে সে বলছে।এই ত্রিশোর্ধ বয়সে এসে কনি যদি একটু অন্যরকম উপভোগ করে করুক।তাদের সম্পর্ক না ভাঙলেই হল।

কণিকা বলে-কি হল তুমি থামলে কেন?

সৌমিত্র বলে আমি রাজি।

কণিকা বলে-দেখো; রনি,তুমি, সংসার,চাকরি এসবের বাইরে আমি নিজের জন্য কিছু ভাবিনি।কখনোই ভাবিনি আমি অসুখী।তোমাকে আমার জীবন সঙ্গী পেয়ে আমি সুখী।কিন্তু যেদিন জানতে পারলাম তুমি তোমার দেহসুখের কথা ভেবে আমাকে ঠকালে সেদিন থেকে আমিও আস্তে আস্তে টের পেলাম আমারও ফিজিক্যালি নিডস আছে।তার মানে এই নয় তুমি আমাকে সুখী করোনি।কিন্তু হয়তো আমার শরীর আরো বেশি কিছু চায়। আমার একজনকে পছন্দ হয়েছে।

কণিকা এত স্পষ্ট ভাবে এমন কথা বলবে-যা সৌমিত্র, কণিকা কেউই ভাবতে পারেনি।কণিকা নিজের অজান্তেই মনের গোপনে জমতে থাকা কথাগুলো বলে ফেলে।

সৌমিত্র একটু ধাতস্থ হয়ে বলল-দেখো কনি আমি মনে করিনা কেবল পুরুষ মানুষই বিবাহবহির্ভূত সম্পর্ক রাখবে আর নারীরা সতী হয়ে সারাজীবন কাটাবে।আমাদের সম্পর্কে যদি কোনো বাধা না আসে তবে দাম্পত্যের বাইরে আর একটা সম্পর্ক রাখলে ক্ষতি কি?

মৃদু হেসে সৌমিত্র পুনরায় বলে-তাছাড়া এখন মনোবিদরা বলেন প্রেম করলে মন ও স্বাস্থ্য ভালো থাকে।আমি কি তোমার প্রেমিককে চিনি?

কণিকা বলে-প্রেমিক বলছো কেন?আমি কেবল তোমাকেই ভালোবেসেছি।আর আমার কোনো প্রেমিক নেই।

সৌমিত্র কৃত্রিম হাসি হেসে বলে-এবার তবে একজন প্রেমিক ঠিক করে নিও।দুপুরে একা থাকো হঠাৎ করে আমি এসে চমকে দেব না।

কণিকা বেড ল্যাম্পের আলোটা নিভিয়ে বলে- এবার ছুটিতে তুমি খুব ব্যস্ত থাকবে।রনির স্কুল খোলা।কোথাও একটা...

মুখের কথা কেড়ে নিয়ে সৌমিত্র আবার বলে-তুমি চাইলে দেশবাড়ী থেকে ঘুরে আসতে পারো।

------

বলতে বলতে কণিকার স্কুলে ছুটি পড়েছে।কণিকার মনে সমস্ত দ্বিধা-দ্বন্দ্ব কেটে গেছে।কণিকা যতই নাসিরউদ্দিনকে কামনা করুক,কিন্তু সে ওকে ঘৃণা করে।যারা নারীর সুযোগ নিয়ে ভোগ করে সেই পুরুষকে কণিকা ধর্ষকের চেয়ে কম দেখে না।কণিকা ভাবে সত্যি যদি তার দেহের সুখের জন্য একজন পুরুষ সঙ্গী বেছে নিতে হয় তবে সে কেমন হবে সৌমিত্রের মত সুদর্শন শিক্ষিত নাকি নাসিরুদ্দিনের মত লো-ক্লাস নোংরা কুৎসিত চেহারার লোক?

কণিকার শরীর এর উত্তর দেয়।কলকাতা শহরে হ্যান্ডসাম সুপুরুষের অভাব নেই।কণিকার স্কুলের অনেক কলিগও সুপুূরুষ।কণিকার মত সুন্দরী স্লিম ব্যক্তিত্বময়ী রুচিশীলা মহিলাকে যেকোনো পুরুষই কামনা করবে।

কিন্তু কণিকার এই পুরুষগুলোকে কৃত্রিম লাগে।তার শরীর চায় নাসিরুদ্দিনের মত একজন বুনো লোককে।সমাজের খেটে খাওয়া নীচু শ্রেণীর লোকেদের মধ্যেই কণিকা তার কামনা দেখতে পায়।

স্কুল যাবার পথে কণিকার চোখ টানে রাস্তার ধারে কাজ করা মজুরগুলো।তাঁদের সবার চেহারা নাসিরুদ্দিনের মত দীর্ঘকায় নয়।কিন্তু শরীরের বাঁধন,পেশী,ঘাম কুচ্ছিত তেলতেলে কালো শরীর,মুখের স্বতঃস্ফূর্ত অশ্লীল ভাষা,সহজসরল জীবন কণিকার ভালো লাগে।

সৌমিত্রের মধ্যে অনুসন্ধিৎসা তৈরী হয়েছে কণিকার প্রেমিক কে হতে পারে?নিশ্চই অসীম ক্ষমতা সম্পন্ন একজন পুরুষ হবে।তা নাহলে কণিকার মত রুচিশীলা,শিক্ষিতা রমণীর মন জয় করা দুঃসাধ্য।

কণিকার শরীর অস্থির।ধীরে ধীরে সে একটা কঠিন সিদ্ধান্ত নিয়েছে।সে চাইছে তার একজন পুরুষ দরকার।কিন্তু তা কিভাবে সম্ভব? তার এক সন্তান জন্ম দেওয়া গুদের মধ্যে একটা পোকা কুটকুট করছে সবসময়।

কণিকা অবাক হয়।আগে তো সে এত দুঃসাহসী ছিল না।দিনের পর দিন আরো সে আকৃষ্ট হচ্ছে মজুর,ফেরিওয়ালা,হকার এমনকি রিকশাওয়াল,ভিখারি পর্যন্ত।যতই কুৎসিত হবে তত শরীরের উন্মাদনা বাড়ছে।এমন পরিছন্ন ফর্সা স্কুল শিক্ষিকা মহিলার এমন কামনা সমাজের চোখে বিরল।

কণিকা যতই ঘৃণা করুক নাসিরুউদ্দিনকে সে তার শরীরে যে আগুন ধরিয়েছে তা অত সহজে নিভে যাবার নয়।

----

পনেরো দিনের ছুটি।কণিকা শেষ অবধি ভেবেছিল কলকাতাতেই কাটিয়ে দেবে।কিন্তু সৌমিত্র বলল-কনি একবার বাড়িটা দেখাশোনা করতে যাবো ভাবছিলাম সে সময় হল কই।তুমি যখন ছুটি পেয়েছ ঘুরে এসো।কণিকা নিজে কলকাতার মেয়ে কিন্তু সৌমিত্রের ওই গ্রামের পৈত্রিক বাড়িটা বেশ ভালো লাগে তার।সৌমিত্রের ঠাকুরদা শেষ বয়স পর্যন্ত ওই বাড়িতেই থাকতেন।তারপর ওই বাড়ী পরিত্যাক্ত হয়ে পড়ে।

ফ্ল্যাট থেকে বেরিয়ে কণিকা কখনো রিক্সা ধরে কখনো বা হেঁটেই চলে যায় বাসস্টপ পর্যন্ত।সেখান থেকে বাস ধরে স্টেশন।সৌমিত্র চেয়েছিল নিজেই ড্রাইভ করে ছেড়ে দিয়ে আসবে।কিন্তু কণিকা বলে-আমি ট্রেনেই চলে যেতে পারবো।

কণিকা একটা হালকা গোলাপি তাঁতের শাড়ি আর গোলাপি মানানসই ব্লাউজ পরেছে।ভেতরে সাদা ব্রেসিয়ার।এমনিতেই কণিকার দীর্ঘ কালো চুল-খোঁপা করে ক্লিপ দিয়ে আটকানো।হাতে ঘড়ি আর একটা লাল পোলা।গলায় সোনার চেন,কানে দুটো ছোট সোনার টাব।

রিক্সার জন্য ওয়েট করছিল কণিকা।আগের রাতে বৃষ্টি হয়ে যাওয়ায় রাস্তা ভেজা,যত্রতত্র জমা জল।অনেক্ষন রিক্সা না পেয়ে কণিকা হাঁটতে শুরু করলো।

সৌমিত্রের পৈত্রিক বাড়ী বীরভূম জেলার প্রত্যন্ত গ্রামে।এখন সে বাড়ী দেখাশোনা করবার জন্য সৌমিত্র ছাড়া কোনো বংশধর নেই।একজন বৃদ্ধ পাহারাদার তার দেখাশোনা করে।সৌমিত্রের সাথে এতবছরের সংসার জীবনে কণিকা মাত্র তিনবার গিয়েছে।

সৌমিত্র চাইছিল কণিকা কিছুদিন ঐখানে ছুটি কাটিয়ে আসুক।সৌমিত্রের সাতপুরুষের ওই বাড়ী।সে চায়নি বিক্রি করে দিতে।

বেশ পুরোনো বাড়ী আর বিরাট জায়গা এখন ঝোপঝাড়ে ভর্তি জঙ্গল।কণিকার ওই পুরোনো বাড়ী আর তার প্রাকৃতিক পরিবেশ বেশ মনে ধরেছিল।ভাবলো এবার পনেরো দিনের ছুটিতে অন্তত তিন-চারদিন ছুটিতো কাটানো যাবে।

অজয় নদের ধারে শখ করে এই বাড়ী বানিয়েছিলেন সৌমিত্রের প্রপিতামহ অন্নদাচরন গাঙ্গুলি।কণিকা যখন এসে পৌঁছলো তখন বিকেল গড়িয়ে সন্ধ্যে নেমেছে।

চারপাশে বড় প্রাচীর দেওয়া।সেই প্রাচীর এখনও শক্তপোক্ত।তিনতলা বাড়িটা দৈত্যের মত দাঁড়িয়ে আছে অন্ধকারে।

চারপাশ আম, নারকেল,অশ্বথ,শিরীষ গাছগুলো ঘিরে আছে।বাড়ীর পেছনের দিকটা এখন আর কেউ যায় না।ওখানে একটা পুকুর আছে।কণিকা সৌমিত্রের মুখে শুনেছে ছোটবেলায় দেশবাড়িতে এলে নাকি ওই পুকুরে দাদুর সাথে জাল ফেলে মাছ ধরতো।এখন সেই পুকুর পরিত্যাক্ত।

কণিকার এমন একটা গ্রাম্য পরিবেশে নিরালায় থাকা সেকেলে বাড়ী বেশ পছন্দের।রনিকে কণিকার একবার এখানে আনার ইচ্ছে আছে।

শেষবার যখন এসেছিল তখন রনি দুধের শিশু।মাত্র একটা দিন কাটিয়েই ওরা শান্তিনিকেতন চলে গেছিল।

বড় গেটের কাছে এসে কণিকা ডাক দেয়- রামু কাকা?

একটা রোগাটে লিকলিকে চেহারার বৃদ্ধ বেরিয়ে আসে।হাতে একটা হ্যারিকেন।

হ্যারিকেনটা তুলে কণিকার মুখের সামনে তুলে বলে--মালকিন?

কণিকা বলে হ্যা।রামু তড়িঘড়ি চাবি দিয়ে তালাটা খুলে ফেলে।

রামু এই বাড়ীর পাহারাদার।একসময় তাগড়া চেহারা ছিল।সৌমিত্রের ঠাকুরদা এই লোকটিকে বিহার থেকে আনে।সৌমিত্রের ছোটবেলা এই লোকটির সাথে কেটেছে।

অজয় নদে নৌকায় চেপে মাছ ধরতে যাওয়া,গ্রামের বিলে পদ্ম ফুল দেখতে নিয়ে যাওয়া,গাজনের মেলা এসব আবদার রামুই মেটাত।

কণিকা বলল কেমন আছেন? বলেই পায়ে হাত দিয়ে প্রনাম করে।

রামুর পায়ে হাত দিয়ে প্রনাম এ বংশে কেউ কখনো করেনি।কিন্তু কণিকার কাছে বড়জনের প্রতি শ্রদ্ধা একটা সংস্কৃতি।বিশেষ করে যে লোকের কোলে পিঠে তার স্বামী মানুষ হয়েছে।

রামু কণিকার পেছন দিকে তাকিয়ে বলে--ছোটবাবু আসেনি?

কণিকা বলে--না ও খুব ব্যস্ত রামুকাকা।

এইবাড়ীতে সব মিলিয়ে বারোটা ঘর।তার মধ্যে তিনটি ঘর ও একটি রান্নার ঘর গোছানো।বাকিগুলো পরিত্যাক্ত।

দূরেই প্রাচীরের গায়ে একটা টালির চালওয়ালা দুকামরার ঘর।যেখানে রামু থাকে।একটা কুপি সে ঘরে জ্বলছে।

রামু বলে--মালকিন আপনি বিশ্রাম নেন।আমি হাবুর দোকান থেকে আপনার লিয়ে খাবার লিয়াসি।

রাত বাড়ছে।কণিকার ঘরে হ্যারিকেন জ্বলছে।কণিকার মনে হচ্ছে সে যেন চেনা জগতের বাইরে কোথাও।ঝিঁঝিঁ পোকার অনবরত ডাক ছাড়া সম্পুর্ন নিস্তব্ধ রাত্রি।

এই ঘরের মধ্যে একটা পুরোনো দিনের মেহগিনী কাঠের পালঙ্ক।একটা পুরোনো আলমারী।এর মধ্যে কি আছে কণিকার জানা নেই।সেবার সৌমিত্রও বলতে পারেনি।লেপ তোষকের উপর একটা নতুন বেডশিট পেতে দিয়ে গেছে রামু।।

বড় জানলা দিয়ে বাড়ীর পেছন দিকটা দেখা যায়।এখন কেবল অন্ধকার।একটা জোনাকি এসে ঢুকে পড়ে।

কণিকা হ্যারিকেনটা হাতে নিয়ে বেরিয়ে আসে।সিঁড়িটা বেশ খাড়া।ছাদে উঠতেই হালকা চাঁদের আলোয় দূরে নদীর রেখাটা বুঝতে পারা যায়।কণিকা ঠিক করে কালকে পারলে একবার নদীর দিকটা যাবে।

পরক্ষনেই কণিকা ভাবে এতো নদী নয় নদ।অজয় নদ যেন কোনো পুরুষের বেশে কণিকাকে হাতছানি দিচ্ছে।কণিকার কাছে পুরুষ কথাটি আসতেই নাসিরুদ্দিনের কথা মনে হল।পুরুষ মানেই কি কেবল নাসিরউদ্দিন? কণিকা স্থির করে এই নাসিরুদ্দিনকে তার জীবন থেকে বের করাতে হবে।

কণিকার শরীর একজন পুরুষকে চায়।তাকে হতে হবে নাসিরুদ্দিনের মত।সৌমিত্র শাস্তি হিসেবে কিংবা হয়তো স্ত্রীর দৈহিক সুখের কথা ভেবে তাকে পরকীয়ার অধিকার দিয়েছে।

কিন্তু কণিকা এখনো কোনো পুরুষকে জায়গা দেয়নি।কেবল একজনকে ভালো লেগেছে বলে স্বামীকে ধন্ধে ফেলেছে।তবু তার দৈহিক চাহিদা আছে।তার কল্পনায় নাসিরুদ্দিনের বিকল্প নাসিরুদ্দিনে মত কেউ।আস্তে আস্তে কণিকার মধ্যে সমাজের নীচু শ্রেণীর মানুষদের প্রতি যে যৌন আকৃষ্টতা তৈরী হয়েছে তাতে তার একজন নোংরা,অমার্জিত জঘন্য মানুষের প্রতিই ফ্যান্টাসি তৈরী হচ্ছে।

কণিকা ভাবে যদি তার প্রেমিক একজন নাসিরুদ্দিনের চেয়েও নোংরা কুচ্ছিত হয়? কণিকার এরকম ভাবনায় কণিকার শরীরে আরো বেশি উত্তেজনা হতে শুরু করলো।আর যেই হোক নাসিরউদ্দিন নয়-এ যেন কনিকার দৃঢ় সিদ্ধান্ত।

ছাদের উপর দিয়ে একটা পেঁচা উড়ে যাওয়ায় কণিকার ভাবনায় ছেদ পড়লো।কণিকা বুঝতে পারলো সে কনফিডেন্ট দাম্পত্যের বাইরে একজন সঙ্গীকে বেছে নেওয়ার জন্য।

কণিকা নীচে নেমে শাড়িটা বদলে একটা নাইটি পরে নিল।হ্যারিকেনের বাতিটা কমিয়ে ঘুমিয়ে পড়লো।

কণিকার ভোরে ওঠা অভ্যেস।উঠেই সৌমিত্রের জন্য ব্রেকফাস্ট বানিয়ে নিজে রেডি হয়ে স্কুল যাওয়া তার নিত্যদিনের কাজ।এরকম সে গত দশ বছর করে আসছে।

আজ ঘুমটা ভাঙলো আটটা নাগাদ সৌমিত্রের ফোনে।সৌমিত্র বলল-কি হল কনি আজ এত দেরী করলে ঘুম থেকে উঠতে?

কণিকা বলল--আসলে তোমাদের এই বাড়িটা ভীষন ভালো লেগেছে।আর আনকোরা জায়গায় একটু ঘুম ভাঙলো দেরী করে।

সৌমিত্র বলল-কনি তুমি পারলে আজ অজয় নদের কাছ থেকে ঘুরে আস্তে পারো।সামনেই গ্রামের বটতলা মোড় পড়বে।ওখান থেকে রিক্সা নিতে পারো।কিংবা হেঁটেও যাওয়া যায়।

কণিকা ঠিক এটাই ভাবছিল একবার তারও খুব ইচ্ছে অজয়ের পাড় থেকে ঘুরে আসবে।

কণিকা বলল-রামুকাকা বলছিল এখানে নাকি পৌষ মাসে বাউল মেলা হয়? তুমি কখনো বলোনি তো? পরের বারে কিন্তু আমি তুমি রনি সকলে আসবো।

সৌমিত্র বলল-কনি রামুকাকা মুর্খসুর্খ মানুষ হতে পারেন।তিনি কিন্তু এই গ্রাম সম্পর্কে অনেক তথ্য রাখেন।আর গল্প করে তোমার সময়টাও কেটে যাবে।

কণিকা ফোনটা রেখে বিছানা থেকে উঠে পড়ে।ঘরের দরজাটা খুলে ফেলতেই চমকে ওঠে।সামনে এক আশ্চর্য্য মুর্তি--এলোমেলো পদক্ষেপ জিভ ঝুলছে মুখ দিয়ে,লালা গড়াচ্ছে একটা এবনর্মাল লোক।তার পরনে একটা ময়লা ইলাস্টিক বিহীন হাফপ্যান্ট।কোমরের ঘুমসিতে প্যান্টটা আটকানো। গায়ের রং ময়লা।তবে গায়ে গতরে স্বাস্থ্যবান।নেড়া মাথায় অতন্ত্য ছোট ছোট চুল।চোখ ঠেলে বেরিয়ে আসছে। কাধের উপর মাথা টলছে।সে শব্দ করছে, অ্যা-ও-আ.. ল্যাল ..লা..লা।

রামুকাকা এসে পৌঁছে ধমক দিয়ে বলে--দামরু ভাগ ইহাসে।

কণিকা বলে এ কে কাকা?

---মালকিন এহি আমার একমাত্র বেটা আছে।লুল্লা ছেলেটাকে লিয়ে আর পারি না।

কণিকা মমতার সাথে বলল--ঠিক আছে কাকা ওকে বকছেন কেন?

রামু এবার দামরুর উপর ক্ষুব্ধ হয়ে বলে বকবনি?কাল রাতে জাহান্নামে ছিল।বুড়া বাপ যদ্দিন--তদ্দিন,তারপর তো নসিবে দুঃখ আছে।কে খিলাবে,পরাবে?

রামুকাকার আসল নাম রামলাল সাউ।রামলালের এই একটি ছেলে আজন্ম ল্যাংড়ালুল্লা।এই এবনর্মাল ছেলেটিকে নিয়ে রামুর খুব দুশ্চিন্তা হয়।রামুর বউ হতভাগ্য ছেলেটিকে আদরে মানুষ করেছে।বউএর মৃত্যুর পর বিহার থেকে রামু দামরুকে নিয়ে চলে আসে।

দামরুর ভালো নাম দামোদর সাউ।এখন তার বয়স আটাশ।কিন্তু বুদ্ধির বিকাশ বয়সের সঙ্গে পরিণত হয়নি।চেহারাটা শক্তপোক্ত হলেও টলমলে পায়ে হাঁটে।মুখ দিয়ে সবসময় লাল ঝরছে।মুখের শব্দ অস্পষ্ট।লাল অ্য_অ্যা_লা ল লা উচ্চারনে দু একটি শব্দ বোঝা গেলেও বাকি কিছু বোঝা যায় না।

দামোদর সারাদিন গাঁয়ের রাস্তায় ঘুরে বেড়ায় ক্ষিদে পেলে বাড়ী আসে।দামরুকে দেখলেই গাঁয়ের বদ ছেলেরা খ্যাপায়।দামরু তাই ওদের পছন্দ করে না।কেবল লতিফই তার বন্ধু।লতিফ একটা পাক্কা শয়তান ছেলে,নদীর পাড়ে নিয়ে গিয়ে দামরুকে মোবাইলে অশ্লীল পর্নো সিনেমা দেখায়।দামরু জড়বুদ্ধি সম্পন্ন হলেও আসলে সে পুরুষ।লতিফের মেয়ে ছেলে ভালো লাগে না।সে আসলে অন্যরকম।দামরুর চেহারাটা ভালো।দামরু যখন মোবাইলে রগরগে সেক্স দেখে উত্তেজিত হয় লতিফ দামরুর প্যান্টটা নামিয়ে দেয়।দামরুর ধনটা বিরাট।ধনটা মুখে নিয়ে চুষে দেয়।একবার বখাটে ছেলেরা দামরুকে ন্যাংটো করে দিয়েছিল লতিফ সেবারই দামরুর বিরাট বাঁড়াটা দেখে ফেলে।

তারপর থেকেই লতিফ দামরুকে বশে নিয়েসছে।কখনো ঝোপের আড়ালে পাছা উঁচিয়ে দামরুকে দিয়ে পোঁদ মারায়।দামরুর ধন দাঁড়িয়ে গেলে উন্মাদের মত লতিফের পোঁদ মারতে থাকে।

কেবল যে লতিফ তা নয়। ইটভাটায় কাজ করে ঝুমরি।বর ছেড়ে পালিয়েছে তার।ইটভাটার শ্রমিকরা পঞ্চাশটাকায় ঝুমরির গুদ মারে।ঝুমরি পাক্কা খানকি মেয়েছেলে।তার ঢলঢলে গুদের ক্ষিদে এইসব নেশাড়ু মজুরদের দিয়ে মেটে না।লতিফ দামরুকে নিয়ে যায়।দামরুকে দিয়েই ঝুমরি তার ক্ষিদে মেটায়।ঝুমরি বারোয়ারি বেশ্যা--লাজলজ্জা তার কিছু নেই।ঝুপড়ির মধ্যে বাচ্চাদের সামনেই সে দামরুকে দিয়ে চোদাতে থাকে।

দামরুর লতিফের পোঁদ আর ঝুমরির গুদের নেশায় লতিফের সাথে তার ভাব।রামলাল তাই লতিফকে পছন্দ করে না।

দামরু রাতে না ফিরলেই দুশ্চিন্তা হয় তার।ল্যাংড়া-লুল্লা ছেলেটাকে নিশ্চিই ঝুমরির কাছে নিয়ে গেছে লতিফ।

দামরু পরিণত বুদ্ধির না হলে কি হবে তার গতর খানা পরিণত।সেইসাথে তার ধনটাও যেন ঘোড়াবাঁড়া।

কণিকা জানতোই না রামুকাকার একটা ছেলে আছে বলে।রামু বলল--মালকিন বাজারসে কি আনবো বলে দেন।

কণিকা একটা তালিকা করে দেয়।বলে-কাকা আজ আপনি আর আলাদা রান্না করবেন না।আমি যা করবো নিয়ে যাবেন।

রামু বাজারে যাবার পর কণিকা স্নানে যায়।স্নান সেরে একটা আকাশি সাধারণ শাড়ি পরে।তার সাথে তার ব্লাউজের রংও আকাশি।ভেজা চুলটা শুকোতে দেয় রোদে।দীর্ঘ কোমর অবধি ঘনচুল তার।

দামরুর গলার স্বর পায় কণিকা।কিছু যেন বলছে তার দিকে তাকিয়ে-দুউ_দু_দ্দুউউদু!

কণিকা চমকে যায়।নিজের বুকের আঁচল সরে হালকা নীল ব্লাউজে ঢাকা বামস্তনটা বেরিয়ে আছে।এমনিতেই কণিকার পুষ্ট স্তন।সেদিকেই তাকিয়ে আছে দামরু।

কণিকার বুঝতে বাকি রয়না দামোদর কি বলছে।বুকের আঁচল টেনে ঢেঁকে নেয়।

রামলাল বাজার করে আনলে কণিকা ঝটপট দুপুরের রান্নাটা সেরে নেয়।সিঁড়ি ঘরের পাশে খসখস শব্দ পায়।একটু এগিয়ে গিয়ে দেখে ধনটা মুঠিয়ে হাত চালাচ্ছে দামরু।কণিকাকে দেখেও তার কোনো অভিপ্রায় নেই।কণিকার লজ্জা লাগলেও চোখ সরাতে পারে না।বিরাট লিঙ্গটার মুখের চামড়া টেনে মুন্ডিটা বের করে মজা নিচ্ছে দামরু।

কণিকার চোখের সামনে নাসিরুদ্দিনের ধনটা ভেসে ওঠে।দামরুর ল্যাওড়া নাসিরুদ্দিনের মত।বরং তার চেয়েও বড় হবে।বেশ মোটা ঘেরওয়ালা নোংরা লিঙ্গটা খিঁচে চলেছে দামরু।

কণিকা বুঝতে পারে সিঁড়ি ঘর থেকে রান্নাঘরটা দেখা যায়।কণিকাকে দেখেই হাত মারছে দামরু।এরকম পরিস্থিতি কখনই হয়নি কণিকার।মনের মধ্যে একটা কামনা তৈরী হয়।

চারপাশটা দেখে নেয়।রামুকাকা তার ঘরে ব্যস্ত।কণিকা ইচ্ছে করে একটু বুকের আঁচল সরিয়ে নিজের ব্লাউজ আবৃত বাম স্তনটা দেখাতে থাকে।

দামরু আবার একবার বলে-দুউ_দু_দ্দুউ!

কণিকা চোখ সরাতে পারে না।এরকম কখনো চোখের সামনে পুরুষ মানুষকে হস্তমৈথুন করতে দেখেনি।

কণিকার নিজের শরীরেও উত্তাপ তৈরী হচ্ছে।তবু সে নিজেকে সংযত রাখে।

এই কুশমান্ডটার আখাম্বা ধনের পরিণতির জন্য অপেক্ষা করে বীর্যপতন পর্যন্ত।

বিকেলবেলা কণিকা অজয়ের ধারে বেড়াতে যায়।একাই যায় সে।বাংলা সাহিত্যে এই নদের কথা সে বহুবার জেনেছে।সে অনেক্ষন সময় কাটায়।মাঝে সৌমিত্রের সাথে কথা হয়।এতসবের পরেও দুপুরের ঘটনাটা তার বারবার মনে আসতে থাকে।

কণিকা বাড়ী ফিরতেই শুনতে পায় রামুকাকা কাউকে একটা দুরদুর করে তাড়িয়ে দিচ্ছে।

কণিকা বলে-কি হয়েছে রামুকাকা?

রামু বলে--শালা এই লতিফ দামরুটাকে লিয়ে যাবে ওই ঝুমরি মাগীটার কাছে,

লতিফের দিকে তাকিয়ে বলে--ফের যদি এসেছিস তোর ঠ্যাং ভেঙে রেখে দিব।

কণিকা রামলালের মুখের অশ্লীল কথায় লজ্জায় লাল হয়ে যায়।এতক্ষনে রামলালের নজর পড়ে সে রাগের বশে খেয়াল করেনি মালকিন কখন এসেছে।
[+] 4 users Like Ksex's post
Like Reply
#6
বলে--মালিকিন গালি দিবনি কেন বলেন দেখি।শালা দামরুর বাচ্চ আর একবার যদি..বলেই তেড়ে যায় দামরুর দিকে।

দামরু ভয়ে কণিকার পেছনে এসে দাঁড়ায়।কণিকা বলে--কাকা ছেড়ে দেন না।ও কি এতসব বোঝে?

রাতের বেলা খেয়ে দেয়ে নিস্তব্ধ হয়ে গেছে সারা বাড়ী।এখানে রাত্রি আটটা না বাজতে বাজতেই গভীর রাত হয়।এখন সাড়ে দশটা, মনে হচ্ছে যেন মধ্যরাত্রি।

সারা বাড়িটাকে অন্ধকারে দৈত্যাকার ভুতুড়ে হাভেলি মনে হয়।এত বড় ঘরে মাত্র দুটো আলো।একটা কণিকার ঘরে হ্যারিকেন ও অন্যটা রামলালের টালির চালের ভেতর কেরোসিন তেলের ল্যাম্প।

এই গ্রামে এখনো বিদ্যুৎ ঢোকেনি।গ্রাম থেকে একটু দূরেই এই বাড়ী তাই দিনের বেলায়ও গ্রামের ব্যস্ত কোলাহল এখানে শোনা যায় না।

এত তাড়াতাড়ি কণিকার ঘুম আসে না।মোবাইলের চার্জ কমে এসেছে।পাওয়ার ব্যাঙ্ক দিয়ে চালাতে হবে।ভাগ্যিস এখানে মোবাইল নেটওয়ার্ক আছে।

কণিকা আগে জানলে কয়েকটি বই নিয়ে আসতো।কিংবা স্কুলের পরীক্ষার খাতাগুলি এখানে দেখে নিতে পারতো।

কণিকা বিছানায় হেলান দিয়ে বসে আছে চুপচাপ।দিনের বেলা দামরুর সেই হস্তমৈথুন দৃশ্যটা জ্বলজ্বল করছে।

কণিকার পরনের হালকা নীল সুতির শাড়ি।একটা আকাশ রঙা ব্লাউজ।ঘরে শাড়ি পরলে প্রায়ই আঁচলটা থেকে টাইট ব্লাউজে ঢাকা বুকের পুরুষ্টু ভারী দুটো বুক এধার ওধার বের হয়ে যায়।কণিকার দুপুরের ঘটনা মনে আসতেই হাসি পায়।

কণিকার শরীরে একটু ঘাম ঘাম মনে হয়।বৃষ্টি আর গরমের মিশ্রনে আদ্রতা আজ একটু বেশি।ভেতরে ব্রেসিয়ার টা ঘামে গায়ে আটকে আছে।

কণিকা মনে মনে ভাবে দুপুরে যা হয়েছে এরপর কি এগোনো উচিত।শরীরে যে ক্ষিদে সৌমিত্র মেটাতে পারেনি দামরুর তাগড়া বাঁড়া দেখে তার যৌনতা বহুগুন বেড়ে গেছে।

কণিকার শরীরে নাসিরউদ্দিনই জাগিয়ে তুলেছে বিকৃত যৌন চিন্তা।দামরুর চেয়ে নির্ভরযোগ্য কে হতে পারে।দামরু লুল্লা এবনর্মাল হতে পারে,তার পুরুষাঙ্গ দিয়ে শরীরকে তৃপ্তি দেওয়া সম্ভব কণিকা বুঝতে পারে।

বিকেলে দামরুকে রামুকাকার বকুনিতে স্পষ্ট ছিল ঝুমরি নামে কেউ দামরুকে দিয়ে সেক্স করায়।তার মানে দামরু সেক্সে অ্যাক্টিভ।

কণিকার শরীর সাহসী হয়ে উঠছে,ল্যাংড়া-লুল্লাটাকে নিয়ে একবার খেলা যাক।

তাছাড়া দামরুর কথা স্পষ্ট নয়।কারোর কাছে প্রকাশও করতে পারবে না।

কণিকা এতটা সাহসী কখনো হয়ে ওঠেনি।নারী যখন ফিজিক্যালি অভুক্ত থাকে তখনই বোধ হয় এতটা সাহসী হয়ে হয়ে ওঠে।

কনিকা ঘেমে গেছে।বাইরে বেরিয়ে এসে আঁচলটা দিয়ে মুখ মুছে।রামলালের ঘরটা অন্ধকার।কণিকার কানে ঠেকছে সিঁড়িঘরের পাশের ভাঙাচোরা আসবাবের ঘরটা থেকে খসখস শব্দ।

কনিকা জানে ওই ঘরে বিকেলে শিকল দিয়ে দামরুকে আটকে রেখেছে রামলাল।

কণিকা ঘরের মধ্য থেকে হ্যারিকেনটা নিয়ে এগোয়।শেকলটা খুলে ভেতরে ঢুকে গুমোট একটা ভাব।চারদিকে ঠাসা পুরোন জিনিসপত্র।

এক কোনে কিছুটা জায়গা ফাঁকা সেখানে চুপচাপ বসে আছে দামরু।

কণিকা দরজাটা এঁটে দেয়।দামরুর দিকে এগিয়ে যায়।দামরু কণিকার দিকে ফ্যালফেলিয়ে চেয়ে থাকে।

কণিকা দামরুর কাছে গিয়ে বসে।শরীরে ঘাম জমে আছে কণিকার।নিজের ইচ্ছায় এই প্রথম স্বামী ছাড়া অন্যকোনো লোকের কাছে এসেছে সে।

ফিসফিসিয়ে বলে--দামরু?

দামরু ল্য লা অ্যা লা করে লাল ঝরাতে থাকে।মাথাটা টলোমলো হয়ে কাঁধে নুইয়ে দেয়।

কণিকা দামরুর স্বল্প চুলের নেড়া মাথায় আদরের সাথে হাত বুলোয়।দামরু তখন পোষা কুকুরের মত লাল ঝরিয়ে অবোধ্য শব্দ করে।

কণিকা ওর মাথা বুকের উপর টেনে আনলো।আঁচলটা সরে গিয়ে একটা ব্লাউজ আবৃত স্তন বেরিয়ে আছে।কণিকা আঁচল সরিয়ে বলে--তোর খুব পছন্দ না?

পুরুষ্ট স্তন আর বুকের খাঁজে মুখ ঘষে লালায় ব্লাউজ ভিজিয়ে দিচ্ছে দামরু।কণিকা ব্লাউজটা ব্রা সমেত তুলে ডান স্তনটা আলগা করে দিল।চোখের সামনে ফর্সা বড় দুধটা দেখে দামরু শিশুর মত হামলে পড়লো।

দামরু কণিকার দুধের বোঁটাটা মুখে পুরে লালায়িত করে দিচ্ছে পুরো মাইয়ের উপরিভাগ।কণিকার মনে হচ্ছে রনিকে ছেলেবেলায় যেভাবে বুকের দুধ দিত সেরকম অনুভূতি।তার দেহ শিহরণ আর উত্তাপে শিরশির করে উঠছে।

দামরু চুষছে বোঁটাটা।কণিকা দামরুকে বুকে চেপে আদর করছে।সারা শরীর কাঁপছে তার।কেবল স্তনে মুখ দিতেই তার শরীরে এমন হচ্ছে।ব্লাউজের উপরে অপর স্তনটায় দামরুর হাতের পেষণ চলছে।

কণিকা বুঝতে পারছে ঝুমরি নামে ওই মহিলা দামরুকে এ ব্যাপারে বোকা করে রাখেনি।দামরু ব্যস্ত স্তনচোষনে।কণিকা দামরুর প্যান্টের ভেতরে হাতটা নিয়ে যায়।কখনো সে সৌমিত্রের লিঙ্গ হাতে ধরেনি।দামরুর মোটা ধনটা হাতে নিতেই কণিকা বুঝতে পারে কি বিশাল এই যন্তরটা।গরম একটা স্পর্শে কণিকা দামরুর বাঁড়াটা কচলাতে থাকে।

ব্লাউজের উপর দিয়ে অন্য মাইটার উপরে দামরু মুখ ঘষতে থাকে।কণিকা গা থেকে ব্লাউজটা খুলে ফেলে।ব্রেসিয়ারটাও আলগা করে ফেলে।দুটো নধর ফর্সা মাই।রনিকে ব্রেস্টফিডিং করানোর ফলে বাদামী-লালচে স্তনবৃন্তদুটো থেবড়ে গেছে।দামরু চুষে টেনে আনছে বোঁটাটা।শুষ্ক স্তনে যেভাবে হামলে পড়েছে দামরু মনে হচ্ছে যেন দুধ আছে তাতে।কণিকা হাত দিয়ে নেড়ে দিচ্ছে ধনটা।হাতটা চটচট করছে,কণিকা বুঝতে পারছে দামরু তৈরি।দামরুর গা দিয়ে একটা কুৎসিত গন্ধ।নাসিরের মত ঘামের নয়।কণিকা আজকাল কুৎসিতেই বেশি আগ্রহ পায়।

ঘুমসির দড়ি থেকে প্যান্টটা খুলে গেছে।দামরুর বুকে ঘুমসিতে অন্তত তিন চারটা ভিন্ন রকম মাদুলি।কোমরে ঘুমসিতেও মাদুলি,কড়ি দিয়ে বাঁধা।বাম পায়ে সবসময় একটা ঘন্টির মত ঝুমুর ঘুমসিতে বাঁধা।অনবরত টুংটুং শব্দ হচ্ছে।দামরুর মা ছেলের খেয়াল রাখার জন্য এই ঝুমুরটা বেঁধে রেখেছিল।এখনো তা বাঁধা।

কণিকা কাপড়টা তুলে দামরুরু লিঙ্গের উপর বসে পড়ে।লিঙ্গটা নিজেই গেঁথে নেয় তার সিক্ত অভিজাত বনেদি গুদে।না দামরু কে কিছু শিখিয়ে দিতে হয়না।দামরু কণিকাকে তলঠাপ দিয়ে চুদতে শুরু করে।কণিকা অবাক হয়ে যায়।লুল্লা-ল্যাংড়া দামরুর গায়ে জোর দেখে।

পুরুষ পুরুষই,সে যেরকমই হোক-দামরু প্রমান করে।দামরু বিকট গতিতে ঠাপ দিচ্ছে কণিকাকে।কণিকার কোমরের কাছে আকাশনীল শাড়িটা।ফর্সা উজ্জ্বল গা হ্যারিকেনের আলোয় ঘামে চিকচিক করছে।দামরুর মুখের লালায় ভেজা দুটো বাতাবির মত স্তন উথালপাথাল দুলুনি দিচ্ছে।কণিকার গলার সোনার পাতলা চেনটা পিঠের দিকে ঝুলে রয়েছে।

দামরু সত্যি সারপ্রাইজ কণিকার কাছে।যাকে ভেবেছিল সব কিছু শিখিয়ে নিতে হবে।উল্টে সেইই এখন কণিকাকে নিয়ন্ত্রণ করছে।

দামরুর কোলে কণিকার উদোম নৃত্য চলছে।নিঝুম রাতে বনেদি বাড়ীর স্কুল শিক্ষিকা পুত্রবধূ বাড়ীর পাহারাদারের জওয়ান আড়পাগলা লুল্লা- এবনর্মাল ছেলের কোলে বসে চোদন খাচ্ছে।হ্যারিকেনের আলোয় এই নির্জন রাত্রের গোপনীয়তায় তাদের বাধা দেবার কেউ নেই।কণিকার গুদের ভেতর দামরু তার কালো দানবটা দিয়ে গেঁথে নাচাচ্ছে।কণিকার একটা স্তনের বোঁটা কামড়ে অস্থির করে তুলছে সেই সাথে।

কণিকা টের পাচ্ছে দামরু ওর দুধের বোঁটা দাঁতে চিপে রেখেছে।কণিকার রসসিক্ত গুদের তাড়নায় এই কামড়ও অপ্রিয় মনে হচ্ছে না।

দামরু ঝুমরির ঢলঢলে গুদ যখন চোদে তখন সে খ্যাপা ষাঁড়ের মত ঠাপায়।কণিকার টাইট গুদে তার ভীষন সুখ হচ্ছে।জড়বুদ্ধি সম্পন্ন হলেও সে ঝুমরি আর কণিকার পার্থক্য নিরূপণ করতে পেরেছে।পুরুষকে এটুকু শিখে নিতে হয়না।সুন্দরী কণিকার ফর্সা মোলায়েম গা,কোমল শরীর,পুষ্ট দুটি স্তন,ফুলের মত যোনি,পরিছন্ন গায়ের মিষ্টি ঘ্রাণ দামরুকে আকৃষ্ট করছে।

সজোরে মাই দুটো কে টিপতে টিপতে কণিকাকে শুইয়ে দেয় দামরু।এখন কণিকার দেহের উপর দামরুর ভার।

দামরুর বাঁড়াটা এখনো কণিকার গুদে গাঁথা।কণিকা কেবল অপেক্ষায় আছে কখন চালু হবে তার নাগরের কোমর।কণিকার শাড়ি সম্পুর্ন খুলে পাশে পড়ে আছে। কোমরে গোটানো কালো সায়া।দামরু মুখে ল্য লা আ অ্যা ল শব্দ করতে করতে চুদছে।তার পায়ের ঘুঙুরের টুং টুং শব্দ আর ঠাপানোর তাল থপ থপ থাপ,হ্যারিকেনের আলো,নিঃঝুম ঝিঁঝিঁর ডাক সব মিলিয়ে একটা অবিস্নরণীয় রাত্রি।

কণিকার গুদের দফারফা করে ছাড়বে এই পাগলাটা।যদিও এ পাগলা নয় জড়বুদ্ধিসম্পন্ন অপর্যাপ্ত মানসিক বিকশিত আঠাশ বর্ষিয় এবনর্মাল যুবক।কণিকা এবার ফিসফিসিয়ে বলল- দামরু দে লক্ষীটি,আরো জোরে দে।মেরে ফেল আমাকে।

দামরু বোধ হয় বুঝেছিল।দীর্ঘক্ষণ প্রবল বেগে চোদার পর সে ক্ষান্ত হয়।কণিকার গুদে স্রোত বয়ে যাচ্ছে।দামরু কণিকার বুক জড়িয়ে শুয়ে আছে।

কণিকা সায়াটা বেঁধে,ব্লাউজ,ব্রেসিয়ার কুড়িয়ে শাড়িটা বুকে চেপে হ্যারিকেন নিয়ে ঝটপট বেরিয়ে যায়।

রাতের অন্ধকারে বাথরুমের দেওয়ালে হ্যারিকেন ঝুলিয়ে গা টা পরিষ্কার করে।একটা হালকা নাইটি পরে নেয়।প্রচন্ড ক্লান্তি শরীরে।প্রবল ঘুমে হারিয়ে যায়।

----

কণিকার জীবনের নতুন সকালটা বেশ উজ্জ্বল রোদ।ঘুম থেকে উঠেও কণিকা বিছানায় শুয়ে থাকে।কণিকার মনে হয় জীবনটা সত্যিই কত সুন্দর।ফোনের দিকে তাকিয়ে দেখে সৌমিত্রের মিসড কল।কণিকা সৌমিত্রকে ফোন করে।

রামলাল এসে বলে--মালকিন মুরগীর মাংস এনেছি।জলদি রেঁধেলেন।

কণিকা বাইরে বেরিয়ে দেখার চেষ্টা করে দামরুকে।সারাদিন দামরুর দেখা পায়না।দামরুর জন্য কণিকা খাবার তুলে রেখেছিল।

কণিকার মনটা সত্যি আজ বেশ ভালো।স্নান করে এসে একটা হালকা সবুজ সুতির শাড়ি আর সবুজ ব্লাউজ পরেছে।আজ আর ভেতরে ব্লাউজ পরেনি।

দুপুর দুটোর পড়ন্ত রোদ।কণিকা ঘরের জানলাটা খুলে দেয়।বেশ ঝরঝরে হাওয়া।

কণিকা বসে বসে ডায়েরি লেখে।এ অভ্যেস কণিকার ছাত্র জীবন থেকেই।রনির জন্ম,সৌমিত্রের প্রথম দেখতে আসা,বিয়ে এসব তার সব ডায়েরিতে লিপিবদ্ধ আছে।

বাইর থেকে রামলাল ডাক দেয়-মালকিন? বাহার একটু আসেন।

কণিকা বাইরে যেতেই দেখে দামরু।রামলাল বলে--মালকিন সারাদিন টো টো করে গাঁও ঘুরে এখন এসেছে বাবু।কিছু খানা থাকলে...

কণিকা বলে--হুম আমি বেড়ে দিচ্ছি কাকা।

--ঠিক আছে মালকিন।আমি ওকে নেহেলা দিই।

দামরু খাওয়া দাওয়া শেষ করে উঠে বসে।কণিকার ইচ্ছে করে এখনই যদি আবার একবার..

রামলাল বলে--মালকিন আজ গাঁওয়ে যাত্রা আছে,আমি চলে যাবো।রাত্রে আসবনি।আপনি একার খানা রেঁধে নিবেন।

কণিকা মনে মনে ভাবে,তার মানে আজ বাড়ীতে কেবল সে একা-আর দামরু?

কণিকা একটু খানিক পর শুনতে পায় ল লা ল অ্যা শব্দ।

কণিকার ভয় হয় দামরু জড়বুদ্ধি সম্পন্ন।কোনো কিছু যদি এখুনি করে বসে।মনে মনে বলে--দামরু ধৈর্য্য ধর লক্ষীটি রাতে সব পাবি।

দামরু কেবল নয় কণিকাও অধৈর্য্য হয়ে পড়ছে।রাত্রি আটটা নাগাদ রামলাল বেরিয়ে গেল।ভোরের আগে আর ফিরবে না।

রামলাল বেরিয়ে যেতেই কণিকা ভাবলো দামরু কোথাও চলে যায়নি তো।

দামরু মেঝেতে পা ছড়িয়ে একমনে ল ল্য লা করে যাচ্ছে। মুখ দিয়ে লাল গড়িয়ে যাচ্ছে।তাকে দেখে স্বস্তি হল কণিকার।

কণিকা ডাকলো দামরু।দামরু মুখ তুলে দেখলো,তারপর লাল ময় মুখে টলতে টলতে দৌড়ে এলো কণিকার কাছে।যেন সদ্য হাঁটতে শেখা কোনো শিশু মায়ের কোলে দৌড়ে যাচ্ছে।

কণিকা একটা থালায় খাবার বেড়ে দিল দামরুকে।দামরুর খাবার পর কণিকাও খেয়ে নিল।ঘড়ির দিকে তাকিয়ে দেখলো ন'টা দশ।কণিকা শাড়িটা কোমরে বেঁধে বিছানাটা পরিষ্কার করে নিল।

দামরু কেবল কণিকার পিছু পিছু শব্দ করছে।কণিকা বুঝতে পারছে দামরু কিসের অপেক্ষায় রয়েছে।দরজায় খিল দিয়ে বিছানায় উঠতেই,দামরুও খাটে উঠবার জন্য অস্থির।কণিকা দামরুর হাতটা ধরতেই সেও খাটে উঠে পড়লো।পুরণোদিনের পালঙ্ক এত ভার বোধ হয় সহ্য করতে না পেরে ক্যাঁচ করে উঠলো।

কণিকা দামরুর মাথায় হাত বুলিয়ে দিল।দামরুর গা দিয়ে সেই নোংরা গন্ধটা কণিকার কানে ঠেকছে।দামরু নিজেই প্যান্টটা খুলে ধনটা বার করে কণিকাকে দেখিয়ে বলল--লু লু লু চু।সটান দাঁড়িয়ে আছে লৌহ দন্ডের মত।

কণিকা হাতে নিতেই দামরু আবার কিছু একটা বলল।কণিকা প্রথমটা বুঝতে না পারলেও এরপর বুঝতে অসুবিধা হয়নি।

দামরু ধনটা চুষে দিতে বলছে।কণিকা কখনো সৌমিত্রের সাথে ওরাল করেনি।ঝুমরি নিশ্চই দামরুর পুরুষাঙ্গ চুষে দেয়।

সৌমিত্র এক আধবার ডিভিডিতে ইংরেজি পর্নো ছবি দেখিয়েছে।যেখানে মেয়েরা ছেলেদের পুরুষাঙ্গ চোষে।ব্যাপারটা বড়ই অপছন্দের কণিকার কাছে।যেখান দিয়ে লোকে ইউরিন করে সেখানে কেউ মুখ দেয় নাকি?

কিন্তু আজ দামরুর এই বিরাট লিঙ্গটা হাতে নিয়ে ভাবছে সে চুষবে কি চুষবে না।এদিকে দামরু মুখ দিয়ে শব্দ করে প্রবল দাবী করছে।কণিকা জানে এই দৃশ্য এখানে কেউ দেখবার নেই।

কণিকা হালকা চুমু দেয় ধনের ডগায় পেঁয়াজের মত কালো হয়ে যাওয়া মুন্ডিটায়।একটা চাপা পেসচাপের গন্ধ পাচ্ছে।তারসাথে একটা ঝাঁঝালো ভাব আছে।

কণিকা এবার মুখে পুরে নেয়।কণিকার ফর্সা কোমল ব্যক্তিত্বসম্পন্ন মুখটাতে দামরুর নোংরা বিরাট ধনটা।কণিকা এবার চুষছে।ভীষন মজা হচ্ছে তার।দামরু মাঝে মাঝেই ঠেলে ঢুকিয়ে দিচ্ছে কণিকার মুখে।

দামরু কণিকার চুলের খোঁপাটা ধরে নেয়।কণিকার রুচিশীলা সুন্দরী মুখটাকে চুদতে শুরু করে।

কণিকার জীবন ওষ্ঠাগত।তার মুখটাই যেন যোনি।কণিকা নিতে পারে না।বের করে আনে।চোখ মুখ তার লাল।

দামরু কণিকার বুকের আঁচল ফেলে দেয়।কণিকা নিজেই ব্লাউজ খুলে দুটো লাউ এর মত উদ্ধত স্তন আলগা করে।

দামরু কণিকার স্তন জোড়া চুষতে শুরু করে। তার মুখ দিয়ে লাল নিঃসৃত হয়ে কণিকার স্তন বুক পেট ভিজিয়ে দিচ্ছে।

কণিকা স্তনে দামরুর মাথাটা চেপে রেখেছে।বোঁটাটা কামড়ে চুষে সে এক নিপুণ খেলা খেলছে দামরু।কণিকার যে স্তনে এতদিন কেবল তার স্বামী ও শৈশবে সন্তানের দুগ্ধপানের অধিকার ছিল।সেই স্তন আজ পরম আদরে দামরুর মুখে জেঁকে দিয়েছে সে।

দামরুর ধনটা কালকের চেয়ে আজকে যেন বেশি বড় মনে হচ্ছে কণিকার কাছে।

কণিকা এবার দামরুকে বুক থেকে ঠেলে বলে--পরে খাবি।

নিজেকে সম্পুর্ন ন্যাংটো করে কণিকা।কণিকার নগ্ন ফর্সা দেহে গলায় সরু সোনার চেন,কব্জিতে লাল পোলা আর আঙ্গুলে একটা আংটি আর মাথায় ক্লিপ ব্যাতীত কিছু নেই।

দামরুর নগ্ন দামড়া চেহারাটায় কোমরে ঘুমসিতে এক ছটা মাদুলি আর কড়ি বাঁধা,ডান পায়ে ঘুঙুর বাধা।গলায় একটা ময়লা চওড়া ঘুমসি আর তাতেও বিভিন্ন রকমের ত্যাবড়ানো মাদুলি।

কণিকা গুদটা কেলিয়ে শুয়ে পড়ে।দু হাত দিয়ে ডাকে আয় দামরু সোনা বুকে আয়।

দামরু কণিকার বুকে ওঠার আগেই ব্যস্ত হয়ে পড়ে কণিকার গুদে ধনটা সেট করতে।

মোটা ধনটা টাইট গুদে ঢুকতেই কণিকা শিরশির করে ওঠে।দামরু এবার কণিকার উপরে নিজের ভার ছেড়ে চরম চোদন শুরু করে।

কণিকার গুদে ধনটাকে অবলীলায় ঠাপাতে থাকে।কণিকা গোঙ্গানির মত করে বলতে থাকে দে দে বাবা,আরো জোরে দে,আঃ আমার মানিক।

কণিকা গাঙ্গুলির গুদের হাল খারাপ।রস ছাড়তে ছাড়তে দামরুর ধনটাকে আরো সহজ করে দিচ্ছে।

দামরু কণিকাকে প্রবল বেগে চুদছে।একদিকে তার পায়ের ঘুঙুরের ঠুঙরি তাল অন্য দিকে কণিকার গুদের মধ্যে দামরুর প্রকান্ড ল্যাওড়ার ধাক্কা মারার ঠাপ ঠাপ শব্দ।

পালঙ্কটাও ক্যাঁচ ক্যাঁচ শব্দে সঙ্গ দিচ্ছে।এখন সবে রাত্রি সাড়ে ন'টা।কণিকার ছিপছিপে চেহারার উপর দামরুর গাট্টাগোট্টা দেহ ঘামে ভিজে একাকার।গদাম গদাম কোমর চালাচ্ছে দামরু।

কনিকা সুখে বার বার কোমরে জড়িয়ে বিকট ল্যাওড়ার ঠাপ সামলে টেনে টেনে নিচ্ছে সেই দামরু কে নিজের বুকে ।

কণিকা খুব আস্তে গোঙাচ্ছে।মাইদুটোকে চটকাচ্ছে দামরু।কি নিপুণ শক্ত কঠিন হাত।দামরুর গলার মাদুলি আর কণিকার সোনার হার জড়িয়ে গেছে এক সাথে।

কণিকাকে এতক্ষন জানোয়ারের মত চোদাটা অকস্মাৎ বন্ধ করলো দামরু।কণিকা কিছু বুঝে ওঠার আগেই দামরু মুখে শব্দ করে লাল ঝরিয়ে দিল কণিকার উপর।ঠেলে কণিকাকে পেছন ঘুরিয়ে দিল।কণিকা এখন চারপায়ী মাদী কুকুরের মত।

ভূগোলের শিক্ষিকা কণিকা গাঙ্গুলি এই বুনো পাগলাটে জন্তুটার কাছে একটা ফালতু কুকুরের মত।তার ফর্সা মোলায়েম পিঠটাকে জড়িয়ে কুঁই কুঁই করতে করতে পিছন থেকে চুদছে দামরু।

স্বামী,সন্তান,শিক্ষা,স্ট্যাটাস সব কিছুর ঊর্ধে এখন এই আদিম ক্রীড়া।

একনাগাড়ে ভীমকায় চোদনে কণিকা নুইয়ে পড়ে বিছানায়।দামরু কণিকার চুলটা মুঠিয়ে তোলে।কণিকাকে সম্পুর্ন ডমিন্যান্ট করছে এই উটকো লুল্লাটা।

কণিকার গুদ হাঁ করে ফাঁক হয়ে পড়েছে।এই টাইট গুদটাকে চুদে খাল করাই যেন এখন একমাত্র লক্ষ্য দামরুর।

গরম বীর্য ঢুকছে ছলকে ছলকে।দামরু লুলু উ উ করে একটা নেকড়ের মত শব্দ তোলে।

দামরুর ধনে উৎকট মুতের বাসি গন্ধটা কণিকার ভালো লাগছে।সঙ্গে সারা ঘরে ঘাম আর বীর্যের তীব্র যৌনতার গন্ধ।

কণিকা বাথরুমে গিয়ে গুদটা ধুয়ে নেয়।সারা গা,বুক,স্তন লালায় মেখে আছে।জল ঢেলে পরিছন্ন হয়ে নেয়।ব্লাউজ আর সায়াটা এঁটে শাড়িটা পরে নেয়।ঘড়ির দিকে তাকায় এগারোটা বাজতে কুড়ি মিনিট বাকি।তার মানে প্রায় দেড় ঘন্টা!সৌমিত্রর সাথে এতক্ষণ?--কণিকা কল্পনা করতেও পারে না।

একটা বিরাট অাদ্যিকালের আয়না।তার সামনে কণিকা চুলটা খোঁপা করে নেয়।দামরু এখনো কণিকার বিছানায় গড়াগড়ি দিচ্ছে।

কণিকা ভাবে রামুকাকা সেই ভোরবেলা আসবে।বেচারা নরম গদি পেয়ে গড়াগড়ি দিচ্ছে দিক।কণিকা দামরুকে বলে-ঠিক করে শো দামরু।বলে মাথায় একটা বালিশ দিয়ে দেয়।নিজে পাশে বালিশ নিয়ে দেহটা মেলে দেয়।

যেন মনে হয় মধ্য রাতে যুগল দম্পতি পাশাপাশি শুয়ে আছে।কণিকা মনে মনে ভাবে--নিজের ইচ্ছায় সৌমিত্র ছাড়া অন্য কারো পাশে এরকম সে শুয়ে থাকবে ভাবেনি।

দামরুর অবশ্য এত বোঝায় ক্ষমতা নেই।সে এখনো ন্যাংটো।তার নেতিয়ে থাকা ধনটার চামড়া টেনে খেলতে ব্যস্ত সে।কণিকা দামরুর এই কীর্তিদেখে মুখে হাসির রেখা খেলে যায়।শিশুর মত সরল দামরু,অথচ একটু আগে কি সাংঘাতিক ভাবে তাকে চুদছিল।

কণিকা দামরুর দিকে পাশ ফিরে শোয়।দামরু কণিকার দিকে তাকিয়ে ল্য লা লা দু দু উ দ্দুউ করে ওঠে।

কণিকা এই নিয়ে দামরুর মুখে এইটা দুবার শুনলো।দামরু আসলে বলতে চাইছে কণিকার স্তনের কথা।

কণিকা ব্লাউজ উঠিয়ে ডান স্তনটা আলগা করে।দামরুকে বলে আয়--খা,খালি দুদ্দু না?এবার চোষ।

দামরুর মুখ দিয়ে লাল গড়াতে থাকে।কণিকা আঁচল দিয়ে মুখটা মুছে দেয়।মাইয়ের বোঁটা চুষছে শিশুর মত দামরু।

দুধ চুষতে চুষতে রগরগে ইস্পাতের মতো হয়ে উঠেছে মুগুর মার্কা বাড়াটা।কণিকারও গুদ ভিজে যাচ্ছে। আবার একটা খেলা হবে-কিন্তু এই তো হল? কণিকা অবাক হয়ে যায়।সৌমিত্রের সাথে দুবার ভাবা যায় না।

কণিকা আর শাড়িটা খুলতে চায় না।কোমর অবধি সায়া সমেত তুলে বলে-- নে শুরু কর।

দামরু ধনটা ঢুকাতে চেষ্টা করে।কণিকা নিজেই ঢুকিয়ে দেয় ঠেলে।দামরুর প্রথম ঠাপে কণিকা উফঃ করে একটা ঘন শ্বাস নেয়।দ্বিতীয় ঠাপটা থেকে গতি যেন বাড়তে থাকে।কণিকা এক নাগাড়ে উঃ উঃ উঃ উ উ উ উ করে যেতে থাকে।এখন তার শীৎকার শুনবার দুরদূরান্তেও কেউ নেই। একবার চোদার পর দামরুর ধনটা এখন অনেক বেশি সময় নিচ্ছে।

প্রচন্ড সুখে কণিকা দামরুকে জড়িয়ে ধরলো।মনে হচ্ছে এই রাতের শেষ নেই।দামরুর মুখটা থেকে লাল ঝরছে কণিকার গলায়,চিবুকে।মুখের শ্বাস প্রশ্বাসে গরম দুর্গন্ধ নাকে এসে পৌঁছাচ্ছে।কণিকা দামরুর ঠোঁটটা চেপে ধরে।দামরুকে ঝুমরি কখনো চুমু খায় না।তবে লতিফ খায়।লতিফ পছন্দ করে দামরুর মুখের নোংরা লালা খেতে।তাই দামরু কণিকার মুখে লালা ঝরিয়ে দেয়।

কণিকার কাছে এখন কোনো ঘেন্না নেই দামরুর সবটুকুই সুখ।দামরুর সঙ্গে চুমোতে লালা জিভ মিশে একাকার।

অবশ্য ঠোঁটদুটোকে বেশিক্ষন আটকে রাখা যাচ্ছে না।দামরুর ল্যাওড়ার কড়া ঠাপে বারবার আলগা হয়ে যাচ্ছে।

দামরুর এলোমেলো চোদনে সারারাত কণিকা ঘুমোতে পারেনি।এত সুখকে বাধা দেওয়া সম্ভব হয়নি তার।সঙ্গমে সঙ্গমেই দামরুর প্রতি একটা টান তৈরী হয়েছে কণিকার।

ভোর চারটে নাগাদ দামরুকে জড়িয়ে কণিকা ঘুমিয়ে পড়ে।গভীর ঘুম এমন তার অনেকদিন আসেনি।

সকালে ঝলমলে রোদ জানলা দিয়ে ঢুকলে কণিকার ঘুম ভাঙে।চমকে ওঠে কনি।হাত ঘড়িটা টেবিলের উপর থেকে তুলে দেখে সাড়ে সাতটা।দামরু তখনও পেটিয়ে শুয়ে আছে।ন্যাংটো কালো পাছার ময়লা দাবনা দুটো উঠছে নামছে।

কণিকা ধড়ফড়িয়ে উঠে বসে।

দরজাটা খুলে চুলটা খোঁপা করতে করতে বেরিয়ে আসে।একি! রামুকাকা?

রামলাল তার টালির চালের সামনে বসে মাছের আঁশ ছাড়াতে ব্যস্ত।তারমানে রামু কাকা অনেক্ষন আগে এসেছে,এমনকি বাজারও করে এনেছে।

কণিকা কি করবে খুঁজে পায় না।তার ঘরে যে এখনও দামরু শুয়ে।জানলার মুখটা যদিও পেছনের দিকে।

কিন্তু রামুকাকা কিছু বুঝতে পারেনি তো?কণিকার মনে শঙ্কা তৈরী হয়।

To be continued...
[+] 2 users Like Ksex's post
Like Reply
#7
কণিকা দামরুর কাছে গিয়ে দামরুকে ঠেলা দেয়।দামরু উঠতে চায় না।নরম গদি পেয়ে সে গভীর ঘুমে আচ্ছন্ন।

কণিকা বলে--দামরু উঠে পড়।উঠে পড় বলছি।

দামরু চিৎ হয়ে চোখ মেলে তাকায়।ল্য লা ল অ্যা আ শব্দ করে বাচ্চা ছেলের মত দুটো হাত কণিকার দিকে মেলে ধরে।

কণিকার হাসি ও পায় আবার দুশ্চিন্তাও হয়।হাত টেনে ধরে তুলে দেয়।প্যান্টটা পরিয়ে ঘুমসিতে এঁটে দেয়।

দামরু কণিকার ঘর থেকে বেরোলে রামলাল একবার নির্লিপ্ত চোখে দেখে আবার মাছের আঁশ ছাড়াতে ব্যস্ত হয়ে পড়ে।

কণিকা ভারী অস্বস্তিতে পড়লো।দামরু টালমাটাল হয়ে লাল ঝরাতে ঝরাতে পাড়া ঘুরতে চলে গেল।

রামলাল বলল-আরে দামরু ফিরসে? খানা টানা না খেয়ে আবার গাঁও?

দামরুকে টেনে আনলো রামলাল।কণিকা বাথরুমে সোজা চলে গেল।ব্রাশ করে স্নান সেরে বেরিয়ে এলো।

সে আজ একটা কমলা রঙের সুতির শাড়ি পরেছে।ব্লাউজের রং মেরুন।ভেতরে ব্রেসিয়ার পরেছে কালো।

জলখাবার খেয়ে রান্না করতে যাবে এমন সময় রামলাল এগিয়ে এসে বলল-- মালিকন আপনি যেটা করছেন সেটা পাপ আছে,ছোটবাবু জানলে আমার দামরুটারে আস্ত রাখবেনি।

কণিকা থতমত খেয়ে গেল।রামলাল যে সব জানতে পেরেছে তা আর কণিকার বুঝতে বাকি নেই।

রামলাল পুনরায় বলল- মালকিন আমি হলাম এ বাড়ীর নওকর,এ ঘরের নমক খেয়েছি।আমি ছোটবাবু আর আপনার সংসার নস্ট হোক চাইনা।কিন্তু মালকিন আমার দামরুটার কি হবে?আমি বুড়া হয়ে গেছি,কুছ দিন বাদ চলে যাবো।এ লুল্লা ছেলেটার কি হবে?

কণিকা দেখছিল এক অসহায় পিতার মুখ।দামরু তখনও মাটিতে বসে একটা দড়ি নিয়ে কি করে যাচ্ছে আপন মনে।তার মুখ দিয়ে লাল ঝরছে অনবরত।

কণিকা এবার যেন সত্যিকারের প্রভুত্ব ফলালো। বলল-কাকা আপনি যেটা দেখেছেন সেটা ভুলে যান।তাতে আপনার এবং আপনার ছেলের পক্ষে ভালো।

আর আপনি এই বাড়ীর জন্য অনেক করেছেন আপনার ছেলের দায়িত্ব আমার।যতদিন আপনি আছেন অন্যকথা তারপরে নিশ্চই আমি দায়িত্ব নেব।

কণিকার এটা বলা ছাড়া উপায় ছিল না।সে যেভাবে ধরা পড়ে গেছে তার থেকে নিষ্কৃতি পেতে এমন কথা বলা ছাড়া উপায় নেই।

রামলাল এবার ইতস্তত করে বলে-মালকিন আমি নওকর হলে,আমার বেটাও নওকর।আপনার সুখটার লিয়ে যদি দামরুটারে নেন আমার আপত্তি নেই।তবে মালকিন সাবধান, ছোটোসাব যেন জানতে না পারে।

কণিকা এবার সবচেয়ে বেশি লজ্জা পায়।চোখ মুখ রাঙা হয়ে ওঠে।মনে মনে ভাবে কি লজ্জাজনক পরিস্থিতি।রামুকাকা কণিকার লজ্জা বুঝতে পারে।বলে--মালিকিন আপনি আমার মেয়ের মত আছেন।ভগবানের কাছে পাত্থনা করব আপনার জীবন সুখে কাটুক।কিন্তু আমার দামরুটাকে কষ্ট দিবেন নি। ওকে প্যায়ার দিবেন।

রামলাল মুর্খ গেঁয়ো বিহারি হলেও চালাক।বোঝে কণিকার মনে যদি দামরুর প্রতি কোনারকম টান সৃষ্টি করে দেওয়া যায় তবে তার দামরুটার একটা হিল্লে হবে।

তাছাড়া রামলালের আর উপায় কি।এই এবনর্মাল মানসিক অপরিণত ছেলেটাকে নিয়ে তার যে সবসময়ে দুশ্চিন্তা রয়েছে।

কণিকা দুপুরের রান্না সেরে উঠলেই রামলাল ডাক দেয় মালকিন আমার দামরুটাকে একটু নেহেলা দিবেন?

কণিকা অবাক হয় একি বলছে রামুকাকা? কণিকার সুযোগ নিয়ে তার ধাড়ি জওয়ান ছেলেটাকে স্নান করিয়ে দিতে বলছে!

কণিকা তবু কিছু বলতে পারে না।বলে ঠিক আছে কাকা।

রামলাল একটা তেলের শিশি বাড়িয়ে দিয়ে চলে যায়।

দামরুকে নিয়ে কণিকা বাথরুমে যায়।দামরুর গায়ে মাথায় তেল মাখাতে থাকে। রনিকে ছাড়া কণিকা কখনো কাউকে এরকম তেল মাখায়নি।কণিকার ফর্সা হাতের নরম তালুতে তেল মাখতে থাকে দামরু।কেমন একটা শিহরণ তৈরী হয় কণিকার।কণিকা মনে মনে ভাবে কাল সারারাত তো এই লোকটাই তাকে ভোগ করেছে।বরং ব্যাপারটা উপভোগ্য হয়ে ওঠে।অতন্ত্য স্নেহ ও মমতায় দামরুর হাতের পেশী,বুক পেটে তেল মেখে দেয়।

প্যান্টটা খুলে ফেলতেই দামরুর নেতিয়ে থাকা বাঁড়াটা চোখের সামনে পড়ে কণিকার।কণিকা উত্তেজনায় উফঃ করে ওঠে।কি বিশাল।যোনিটা কুটকুট করে ওঠে।

দু হাতে তেল নিয়ে কোমর থেকে ময়লা ঘুমসির ওপর দিয়ে মোটা ধনটা তেল দিয়ে মালিশ করতে থাকে।কি মোটা ঘের! কণিকা মনে মনে ভাবে নাসিরুদ্দিনেরটা নিশ্চিত এর চেয়ে ছোট।

দামরুর ধনটা আস্তে আস্তে কঠিন হতে থাকে।কণিকা গিয়ে বাথরুমের দরজাটা ভেজিয়ে দেয়।কি এক অমোঘ কামনায় কণিকা দামরুর প্রকান্ড ল্যাওড়াটায় আলতো করে চুমু দেয়।নিজের ফর্সা গালে ঘষতে থাকে,পিটাতে থাকে।মনে হয় যেন কোনো খেলবার জিনিস।

কণিকা এবার ধনটা মুখে পুরে চুষতে শুরু করে।দামরু আনন্দে ল্য লা ল্য শব্দ করে।কণিকার মাথাটা সে নিজের ধনের চেপে ধরে।কণিকা প্রাণ ভরে ধনটাকে চুষতে থাকে।চাপা মুতের বিচ্ছিরি উত্তেজক গন্ধটা কণিকাকে আরো নিচে নামতে উৎসাহিত করে।দুটো বড় বড় অন্ডকোষ মুখে পুরে চুষতে থাকে।

কণিকার গুদ ভিজে গেছে।উঠে দাঁড়িয়ে কোমরে কাপড়টা তুলে উন্মুক্ত যোনি দ্বার দেখায়।ফর্সা উরুর মাঝে হালকা চুলের ছোট্ট গুদ।

দামরু কণিকার গুদে ধনটা নিয়ে গিয়ে একটা বিদঘুটে শব্দ করে ঢুকিয়ে দেয়।

কোমর দুলিয়ে ঠাপাতে শুরু করে।অস্থির দু তিনটে ঠাপ মেরে ব্লাউজের উপর দিয়ে কনিকার মাই দুটো খামচে ধরে।যেন মাই দুটোকে এত শক্ত ভাবে আঁকড়ে ধরেছে যেন এই মাইয়ের উপর ভর দিয়ে সে কণিকাকে চুদছে।

দামরুর মুখের দুর্গন্ধটা কণিকার কাছে আদিম উত্তেজক।একটা জিভ বের করে দেয় সে নিজের থেকে।দামরু কণিকার জিভটা মুখে পুরে নেয়।দামরু যতটা সম্ভব লাল ঢেলে দেয় কণিকার পরিছন্ন মুখে।

মিনিট পাঁচেক এরকম চলার পর দামরুর বোধ হয় সামনে থেকে দাঁড়িয়ে দাঁড়িয়ে কণিকাকে চুদতে কষ্ট হয়।কণিকা বুঝতে পেরে কোমরের কাপড় তুলে ধবধবে ফর্সা পাছা উঁচিয়ে পিছন ঘুরে দাঁড়ায়।ফিসফিসিয়ে বলে-ঢোকা দামরু।

দামরু গুদে খোঁচাতে থাকে।ঠিক ঢুকিয়ে উঠতে পারে না।কণিকা নিজেই আর একটু ধেপে গুদটায় ঢুকিয়ে দিল বিকট চোদন শুরু হয়।সুখে দিশেহারা কণিকা দেওয়াল ধরে চোখ বুজে চুপচাপ দাঁড়িয়ে থাকে।কতরকম অশ্লীল ভাবে এই লুল্লাটা তাকে করছে।অথচ সৌমিত্রের সাথে এতবছরের সংসার জীবনে ওই একই ভাবেই হয়ে গেল।

এত জোরে জোরে ঠাপাচ্ছে দামরু রামলাল বাথরুমে থেকে অনেকটা দূরে থেকেও একনাগাড়ে বন্ধ দরজার আড়ালে ঠাপ ঠাপ শব্দ পাচ্ছে।

রামলাল বাথরুমের বন্ধ দরজার কাছে এসে ঘন শ্বাস-প্রশ্বাসের শব্দ পায়।ঠাপের গতি এখন কানের কাছে বাজছে তার।

এক আদিম অনুসন্ধিৎসায় দরজার ছোট্ট একটা ফুটো তে চোখ রাখে।কণিকার চোখ বন্ধু করা সুখী ফর্সা রূপান্বিতা মুখটা দেখতে পায়।

আর একটা ফুটো খোঁজে রামলাল।পুরোনো কাঠের দরজায় একটা উঁচুতে ফুটো দেখতে পায়।বুকটা গর্বে ফুলে ওঠে--যে বাড়ীতে সে এতদিন চাকরবৃত্তি করেছে সেই জমিদার বাড়ীর সুন্দরী পুত্রবধূরকে চুদছে তার দামড়া লুল্লা ছেলেটা।দামরুর হাত দুটো কণিকার মাইদুটোকে ব্লাউজের উপর দিয়ে পক পক করে টিপে যাচ্ছে চোদার তালে তালে।পেছন থেকে কণিকাকে একবার সজোরে ঠাপ মারলেই কণিকার শরীরটা দুলে ওঠে।দামরু দুই হাতে ধরে থাকা কণিকার নরম স্তন জোড়া অমনি পকাৎ করে খামছে ধরে। এই ছন্দময় চোদনে বেশ মজা পাচ্ছে দামরু।

রামলাল নিজেকে ভৎর্সনা দেয়-ছিঃ নিজের বেটা আর তার মাশুকার চোদাচুদি দেখছি! সরে আসে।

দামরু এবার কণিকাকে পেছন থেকে জাপটে ধরে।কণিকা বুঝতে তাকে বারবার জল খসিয়ে বাবু এবার বীর্য পাত করবেন।

কণিকা ভালো করে দামরুকে স্নান করায়।নিজের উরু দিয়ে গড়িয়ে পড়া বীর্য ধুয়ে ফ্রেশ হয়ে বাইরে আসে।

রামলাল লক্ষ্য করে কণিকার শাড়ি তলার দিকটা ভিজে গেছে।তার ফর্সা গলায় ঘামের মাঝে সোনার চেনটা চকচক করছে।

মনে মনে নিশ্চিন্ত রামলাল তার ছেলের একটা হিল্লে হল।এবার সে নিশ্চিন্তে মরতে পারবে।

----

সন্ধ্যে গড়িয়ে ফোন আসে সৌমিত্রের।কণিকা বলে--তুমি এখন কোথায়?

--এই তো ফ্ল্যাটে এলাম।

--আমি না থাকায় খুব সমস্যা হচ্ছে না।

--তোমার স্বামীকে এতদিনেও চিনলে না?আমি একা সব কিছু করতে পারি।

কণিকা হেসে বলে-আচ্ছা? আমি যদি এখানে পাকাপাকি থেকে যাই?

--তাহলে অবশ্য সমস্যা হবে। তোমার ওই জায়গাটা বেশ ভালোলাগবে জানতাম।

--হুম্ম।সত্যিগো জায়গাটার প্রেমে পড়ে গেছি।এমন বাড়ীতেই আমার সারাজীবন কাটিয়ে দিতে ইচ্ছে করে।

সৌমিত্র মৃদু হেসে বলে--তুমি চাইলে থাকতে পারো।

--আর তুমি?

----আমি না হয় ওখানে মাসের শেষে গেলাম।কিংবা তুমিও কোনো কোনো মাসে চলে এলে।অসুবিধে কি?

কণিকা উত্তেজিত হয়।বলল--সত্যি?

--কনি তোমার ওখানে থাকলে একাকীত্ব কেটে যাবে।পারলে একজন কাজের লোক..

ও তোমার তো আবার কাজের লোক রাখা পছন্দ নয়।

--দেখো রামুকাকা খুব হেল্পফুল।আর ওর এবনর্মাল ছেলেটাকে নিয়ে ভীষন চিন্তায় থাকে।

--দামরু? বেচারা সত্যি।রামুকাকার কাঁধে চেপে বড় হয়েছি।চিন্তা করতে না বোলো।

--হ্যাঁ আমি বলেছি।দামরুতো আমাদের পরিবারেরই একজন।

সৌমিত্র জানে কণিকা খুব মানবিকতা বোধসম্পন্না।

--ওঃ কনি।একটা মনে এলো না।তোমার স্কুলেতো রিজাইন লেটার দিতে হবে।

---এখন না মশাই।সেশন শেষ হোক তারপর।

ল্য লা ল্য আ অ্যা ল্য...একটা শব্দ হয়।টলতে টলতে দৌড়ে আসে দামরু।কণিকার কোলে মাথা গুঁজে দেয়।পেটের কাছে মুখটা চেপে ধরে।পরম স্নেহে কণিকা মাথায় হাত বুলিয়ে দেয়।কণিকা যা অন্বেষণ করে ছিল--একজন দৈহিক তৃপ্তদানকারী পুরুষ,তাকে এখন প্রাণ ভরে আদর করবার সময়।

দামরু কণিকার কোমল পেটে মুখটা ঘষতে থাকে।কণিকার সুড়সুড়ি লাগে।হেসে বলে-কি করছিস দামরু?

ল্য লা অ্য করে ব্লাউজের উপর দিয়ে স্তনের বোঁটাটা চোষবার চেষ্টা করে।শিরশির করে ওঠে কণিকার শরীর।দূরে কোথাও রামুকাকাকে দেখতে পায় না।আস্তে করে ব্লাউজটা তুলে পুষ্ট ফর্সা মাইটা আলগা করে বলে--খা তো খা।

দামরু যেন এটার অপেক্ষাতেই ছিল।বাছুরের মত বোঁটা চুষতে শুরু করে।দামরুর মুখ দিয়ে অতিরিক্ত লাল ঝরে স্তনের বোঁটা থেকে পেটে গড়িয়ে পড়ে।

লুল্লাটার আর কোনো আগ্রহ নেই।সে কণিকার পরিণত স্তনটা পেয়ে মনে করছে এর থেকে দুধ বেরোবে।তাই প্রানপনে চুষছে।

কণিকার মনে হচ্ছে সে যেন দামরুর স্তনদায়িনী।ছোটবেলায় রনিকে ব্রেস্টফিড করানোর অনুভূতি টের পাচ্ছে কণিকা।

কণিকার ইচ্ছে করছিল এখুনি দরজায় খিল দিয়ে পা ফাঁক করে ফেলে দামরুর কাছে।কিন্তু কাছেপিঠে রামলাল থাকায় কণিকা তা করলো না।

দামরু ব্লাউজটা তুলে অন্য মাইটা আলগা করার চেষ্টা করছে।কণিকা ব্লাউজটা বুকের ওপর তুলে দুটো স্তনই আলগা করে দেয়। বলল-একটাতে শান্তি হচ্ছে নারে তোর?

অবশ্য দামরুর তাতে কোনো ভ্রুক্ষেপ নেই।সে অন্য স্তনটার ওপর হামলে পড়েছে।

স্বাস্থ্যবান জওয়ান দামরু স্লিম কণিকার কোলে মাথা রেখে স্তন টানছে।কণিকা তার নাগরের মাথায় এতক্ষন হাত বুলিয়ে দিচ্ছিল।

আচমকা রামুকাকা এসে ডাকলো--দামরুউউ?

দামরুর কানে যেতেই ধরফড়িয়ে উঠে বসলো।রামলালকে দামরু ভীষন ভয় পায়।

কণিকা ব্লাউজ এঁটে আঁচলটা ঠিক করে নিল।তার স্তন দুটো তখনও দামরুর লালায় ভিজে ব্লাউজে চিপকে আছে।

রামলাল এসে বলল-মালকিন দামরুনে খায়া নেহি।আমি ওকে খালা দিই।

দামরু কিছুতেই যেতে নারাজ।পেছন থেকে কণিকার শাড়ির আঁচলটা ধরে ধাড়ি ছেলেটা বাপের ভয়ে কাঁপতে থাকলো।অমনি কণিকা বলল--কাকা আপনি যান।আমি দেখছি।

রামলাল এটাই চেয়েছিল।দামরুকে কণিকার যত কাছাকাছি পৌঁছে দেওয়া যাবে ততই দামরুর প্রতি কণিকার একটা টান তৈরী হবে।মনে মনে বলল--ছোটে মালিক দামরুকো আপনা ভাই সমঝকর মাফ কর দেনা।আপলোগকে লিয়ে ম্যায়নে বহুত কুছ কিয়া লেকিন ম্যায় অব জো ভি কর রাহা হু আপনা দামরুকে লিয়ে।

কণিকার গুদের অস্থিরতা কণিকাকে নিম্ফোম্যানিয়াক করে তুলছে।রামলাল চলে গেছে।দামরুর জন্য একটা থালায় খাবার আনে কণিকা।কণিকার হাতে দামরু বেশ মজা করে খেতে থাকে।কণিকার বেশ মজা লাগে।দামরু নেহাতই সরল শিশু।কণিকার ফর্সা হাতটা চেঁটে চেঁটে খেতে থাকে দামরু।কণিকার ভালো লাগে।জমিদার বাড়ীর শিক্ষিতা সুন্দরী হাইস্কুল শিক্ষিকা পুত্রবধূ কাজের লোকের দামড়া জড়বুদ্ধি সম্পন্ন লুল্লা জওয়ান ছেলেটাকে হাতে করে খাওয়াচ্ছে।দামরু আচমকা নিজের প্যান্টের মধ্যে দিয়ে উরুর পাশ দিয়ে ধনটা বের করে দেখাচ্ছে।যেন বলছে মালকিন চাকরের ছেলের এই যন্তরটাই এখন তোমার মালিক। কণিকা হাসে জানে দামরু আসলে কণিকাকে এখনই চুদতে চায়।দামরুকে খাইয়ে কণিকা নিজে খেয়ে নেয়।দুটো বালিশ ফেলে বিছানা করে নেয়।ভাবতে অবাক লাগে রামুকাকা থাকা স্বত্বেও আজকে এক বিছানায় কণিকা তার প্রেমিককে নিয়ে শোবে।দামরু নরম বিছানায় উঠতেই কণিকাকে উল্টে দেয়।কণিকা বুঝতে পেরে চারপায়ী হয়ে যায়।ডগিস্টাইলে কণিকা পাছা উঁচিয়ে থাকে।দামরু পোঁদের কাপড় তুলে কণিকার ফর্সা পোঁদের নরম মাংসে হাত বোলায়, টেপে।আচমকা পায়ুদ্বারে মুখ নামিয়ে আনে।কণিকা বলে-কি করছিস কি পাগল? দামরু তখন মলদ্বারে জিভ বোলাচ্ছে।ঝুমরি এভাবে দামরুকে দিয়ে পোঁদ চাঁটতো।

কণিকার মনে শঙ্কা তৈরী হয়েছে দামরু পায়ুসঙ্গম করবে না তো? দামরু কণিকার পাছার ফুটোয় একদলা থুথু ঢেলে দেয়।প্রকান্ড ধনটা মলদ্বারে লাগলে।কণিকা ভয়ার্ত ভাবে বলে--কি করছিস ননসেন্স? ছাড় বলছি।

দামরুর গায়ের জোরে কণিকা পেরে ওঠে না।রীতিমত বলপূর্বক বাঁড়াটা ঢুকিয়ে দেয় কণিকার মলদ্বারে।এত ক্ষুদ্র ছিদ্রে এত মোটা ধনের অকস্মাৎ প্রবেশে কণিকা প্রচন্ড ব্যাথায় চিৎকার করে।ততক্ষনে কণিকার পোঁদ মারতে শুরু করে দিয়েছে দামরু।কণিকার চোখ দিয়ে যন্ত্রনায় জল গড়িয়ে পড়ে গাল বেয়ে।কণিকার খোঁপাটা ধরে ঘোড়সওয়ারীর ঘোড়া চালানোর মত কণিকার পোঁদ চুদছে।কণিকা ধেপে রয়েছে।

দামরু কুড়ি মিনিট ধরে বীভৎস ধর্ষকের মত হায়ার এডুকেটেড এক বাচ্চার মা কণিকা গাঙ্গুলির পোঁদ মেরে গেল।কণিকা যন্ত্রনা পেতে পেতে শেষের দিকের ঠাপগুলোতে আর কোনো অনুভুতি পাচ্ছিল না।গা থেকে শাড়িটাও খোলা হয়নি।শুধু পাছা উঁচিয়ে কণিকার নগ্ন ফর্সা নিতম্বদেশটাকে নিয়েই কামার্ত দামরু।

দামরু বাঁড়াটা বের করেই কণিকাকে উল্টে দিল।কণিকা বলল--ইডিয়েট চলে যা এখান থেকে।কিন্তু দামরু ততক্ষনে কণিকার বুকের উপর নিজের দেহটা ফেলে দিয়েছে।কোমরের দিকে কাপরটা সায়া সমেত পেটের কাছে তুলে ধনটা গেঁথে দিল।কণিকার বাধা দেবার ক্ষমতা নেই।দামরু বিকট গতিতে চোদা শুরু করলো।কণিকা এতক্ষন যে দামরুর উপর রেগে ছিল।এবার তার রাগ কমতে শুরু করেছে।যোনির মধ্যে আগুন জ্বালাচ্ছে দামরু।বিরাট ধনটা জরায়ুতে ধাক্কা মেরে ফিরে আসছে।কণিকা একটু আগে দামরুর করা বিকৃত অত্যাচার ভুলে তাকে জড়িয়ে ধরেছে।বারবার তার গালে কপালে চুমু খাচ্ছে।

দামরুর মুখ থেকে লাল ঝরে কণিকার মুখে পড়ছে।দামরু কি তীব্র গতিতে চুদছে।কখনো কণিকা নিজেই দামরুর ঠোঁট চুষছে।কখনো তাকে প্রবল আদর করে মাথায় আদর করে নিজের স্তনে জেঁকে রাখছে।পুরোনো দিনের নরম বিছানার খাট দুলছে।ঘরের দরজাটাও ভেজানো হয়নি।এখন কেউ এসে পড়লে পরিষ্কার কণিকা আর দামরুর চোদন দৃশ্য দেখতে পাবে।

রুচিশীলা শিক্ষিতা কণিকার গুদের মধ্যে দামরুর মোটা ধনটা নির্দ্বিধায় ঢুকছে বেরুচ্ছে।দামরু যেন একটা যন্ত্র।যান্ত্রিক চোদনের গতিতে লুল্লা ছেলেটা কোমর দুলিয়ে যাচ্ছে।কণিকা ওকে চুমু খাচ্ছে।ওর লালঝরা মুখে পুরে দিচ্ছে নিজের মুখ।

কণিকার ফর্সা উলঙ্গ স্লিম ছিপছিপে দেহের উপর দামরুর ময়লা কালো বড় চেহারাটা বেশ বেমানান লাগে।এই বেমানান প্রেমিককে কণিকা জড়িয়ে রেখেছে প্রবল আদরে।

--------------------------

তিন চারটে দিন অস্থির ভাবে কেটে গেছে কণিকার।দামরু কণিকাকে ছেড়ে কোথাও যায়নি।কণিকা পড়ে পড়ে দামরুর কাছে চোদন খেয়েছে।সাত সকালে দরজা বন্ধ করে ঘন্টার পর ঘন্টা দামরুকে নিয়ে দরজায় খিল দিয়েছে।খাটের ক্যাঁচোর ক্যাঁচোর শব্দ রামলালের কানে এসে পৌঁছেছে।মনের আনন্দে রামলাল সেই শব্দ কানে নিয়েই বাড়ীর কাজ করেছে।কখনো বাথরুমে দামরুকে স্নান করাতে গিয়ে দামরুর আবদার মেটাতে কণিকাকে পেছন ঘুরে কোমর অবধি কাপড় তুলতে হয়েছে।সারা রাত ধরে নিদ্রাহীন ভাবে এই লুল্লাটাকে ভালোবেসে গেছে কণিকা।বরং বলা ভালো এই লুল্লাটার আদিম ভালোবাসা ভোগ করে গেছে।এত আদিম যৌন জীবন সদ্য বিয়ের পর সৌমিত্রের সাথেও কণিকার কখনো হয়নি।

বৃদ্ধ রামলাল একটা ব্যাপারে খুশি হয়েছে তার এবনর্মাল ছেলে দামরু সারা জীবনে একটা কাজের কাজ করেছে-গাঙ্গুলি বাড়ীর পুত্রবধূ কণিকা গাঙ্গুলির যৌনক্ষুধা মিটিয়ে।

কণিকাকে কলকাতা যেতে হবে।কিন্তু কণিকা জানে দামরু তাকে যে সুখ দিয়েছে সেই সুখ থেকে সে বেশিদিন দূরে থাকতে পারবে না।কিন্তু তার পরিবার আছে,তার স্বামী,ছেলে আছে।যাদের সে ভীষন ভালোবাসে।আবার এই অসহায় জড়বুদ্ধিসম্পন্ন ছেলেটার প্রতিও তার দয়া হয়।

কলকাতা বেরোনোর দিন সকালে কণিকা দামরুকে বিছানায় অনেক আদর করেছে।দামরুর কপালে,গালে,ঠোঁটে চুমু খেয়েছে।ব্লাউজের হুক খুলে দামরুর অত্যন্ত প্রিয় কণিকার পুষ্ট স্তনদুটো প্রাণভরে চুষতে দিয়েছে।নিজের ফর্সা ধবধবে পাছা মেলে দিয়েছে।দামরু উদ্দাম ভাবে পায়ুসঙ্গম করেছে।

যাবার সময় রামলালকে কথা দিয়ে যায় কণিকা দামরুর দায়িত্ব সে নেবে।একটা ব্যবস্থা নিশ্চই করবে সে।

---------------------------

কণিকা বাড়ী ফিরলে,এলোমেলো ঘর দেখে বিরক্ত হয়।কণিকা অপরিচ্ছন্নতা পছন্দ করে না। সৌমিত্র বলে-- কণি তুমি ছিলেনা তাই ঘরটা কেমন হয়েছে দেখ?

কণিকা হেসে বলে---আর আমি যদি পাকাপাকি ওই খানে থেকে যেতুম? তুমি তো বেশ বলেছিলে?

--হ্যাঁ তা ঠিক।তবে আস্তে আস্তে সব ঠিক হয়ে যেত।

কণিকা জানে সৌমিত্র মুখে যতই বলুক একমুহূর্তও তার কণিকাকে ছাড়া চলে না।রনির পরীক্ষা শেষ।কণিকা ছেলেকে হোস্টেল থেকে নিয়ে আসে।রনি এলে কণিকার মনটা অনেক ভালো হয়ে যায়।সৌমিত্র আর কণিকা রনিকে নিয়ে দুদিন বেড়িয়ে আসে।

আস্তে আস্তে সব আগের মত শুরু হয়।কণিকার স্কুল খুলে যায়।রনিকে হোস্টেলে পাঠিয়ে দেয় সৌমিত্র।সৌমিত্রেরও ব্যবসার গুরুত্বপূর্ন সময় এসময়।কণিকার একাকীত্ব বোধ প্রবল হতে থাকে।দামরুর কথা বারবার মনে আসে।নাসিরউদ্দিন থেকে দামরু কণিকার জীবনে একটা অধ্যায় অতিবাহিত হয়েছে।যেটা তার স্বামী একবিন্দু জানে না।নাসিরুদ্দিনের প্রতি কেবল কামনা ছাড়া কণিকার মনে আর কিছু জন্ম নেয়নি।বরং ছিল প্রবল ঘৃণা।কিন্তু দামরুর প্রতি কামনা-বাসনার পাশাপাশি একটা ভালোবাসা বোধ তৈরী হয়েছে কণিকার।কেমন আছে দামরুটা?

সৌমিত্রের সাথে ইন্টারকোর্স হলেও কণিকার শরীরে কেবল দামরুর প্রতি বাসনা।প্রায়শ'ই আত্মরতি করছে কণিকা আর তার কল্পনায় কেবল তার প্রেমিক দামরু।কণিকার বুঝতে বাকি নেই সে দামরুকে ভালোবেসে ফেলেছে।দামরুর বয়স আটাশ,কণিকার পঁয়ত্রিশ।প্রায় সাত-আট বছরের বড় কণিকা।দামরুর শরীর আর কাম ক্ষমতা শক্তপোক্ত পুরুষের মত হলেও তার নড়বড়ে টলটলে দেহ,অস্পষ্ট ভাষা,জড়বুদ্ধি সব কিছু শিশুর মত।দামরুর প্রতি যে ভালোবাসা কণিকার তৈরী হয়েছে তাতে যেমন কামনা-বাসনা আছে, তেমন আছে পরম স্নেহ-মায়া।

কণিকার কয়েকদিন হল শরীরটা ভালো যাচ্ছে না।ডক্টর মৈত্র দেখে সৌমিত্রকে ডেকে বলেন--মিস্টার গাঙ্গুলি আপনি আবার বাবা হতে চলেছেন।আপনার স্ত্রী প্রেগন্যান্ট।

সৌমিত্র খুশি হয়।কণিকা চমকে ওঠে।তার বুঝতে বাকি থাকে না এই সন্তান আসলে দামরুর।কিন্তু সৌমিত্রের মুখে আনন্দের ছাপ।বেচারা জানেই না তার স্ত্রীয়ের পেটে তার নয় দামরুর বাচ্চা।

কণিকা সেদিন খুব দুশ্চিন্তায় থাকে। তার স্বামীকে সে ঠকাচ্ছে। কিন্তু কি করা উচিত সে কি করবে।ধীরে ধীরে পেট ফুলে উঠছে কণিকার।সৌমিত্র ভীষন খুশি।কণিকা রিজাইন দিয়েছে চাকরিতে।লালিত হচ্ছে কণিকার পেটে দামরুর সন্তান।কণিকার শরীরে শিহরণ হয় এটা ভাবলে।

দুপুর বেলা বাড়িটা নিঃঝুম লাগে।কণিকা নাইটি পরেছে।গর্ভবতী অবস্থায় পেটটা ভীষন ফুলে আছে।স্তনদুটো আগের চেয়ে আরো বেশি বড় হয়ে গেছে।সোফায় বসে অবসন্ন লাগছিল কণিকার।মনে পড়ছিল দামরুর কথা।ইচ্ছে করছিল তার সন্তানের পিতাকে এক্ষুনি শরীরে পেতে।কণিকা আস্তে আস্তে নাইটিটা কোমরে তোলে প্যান্টিটা নামিয়ে যোনিতে হাত ঘষতে থাকে।মুখ দিয়ে উফঃ উঃ দামরু আমার প্রাণের সোনা উফঃ দামরু! গোঙাতে থাকে।

কণিকা আত্মমৈথুন করছে চোখ বুজে সে দেখছে উলঙ্গ দামরু তার বুকের উপর শুয়ে কোমর দোলাচ্ছে।মুখদিয়ে লাল ঝরাচ্ছে।কণিকা সুখে শীৎকার দিচ্ছে।অর্গ্যাজমের স্বাদে উত্তাল হয়ে ওঠে গুদের কোটর।

কণিকা প্রায়ই ডক্টর চেকআপ করাচ্ছে।তবে এমন পেট নিয়ে বেরোতে লজ্জা হয়।তাই গাড়ী করে সৌমিত্র পৌঁছে দেয়।
[+] 6 users Like Ksex's post
Like Reply
#8
উফ!!!!যা লাগছে না,,,,
Like Reply
#9
গল্প টা কি সম্পুর্ন?? না আরো আছে??
[+] 2 users Like akash1997's post
Like Reply
#10
না আর নেই এখানেই শেষ
[+] 1 user Likes Ksex's post
Like Reply
#11
darun
Like Reply
#12
Valo, but khubi soto golpo
Like Reply
#13
Bhalo laglo
Like Reply
#14
এই ধরনের গল্প আরো লিখুন
[+] 2 users Like rimpikhatun's post
Like Reply
#15
Daarun.
Like Reply
#16
আপনার কল্পনা এবং ভাষা অতুলনীয় দাদা। আমার গল্প টা পড়ে একটু মতামত দেবেন। গল্পের নাম 'আমি সুজাতা বলছি .....'
https://xossipy.com/showthread.php?tid=18290
Like Reply
#17
খুব ভালো লাগলো, এই ধরনের গল্প আরো লিখুন।
Please Visit My Thread and Give Me Positive Reputation
Like Reply
#18
(10-11-2019, 03:23 PM)Ksex Wrote: আমি যেখানে গল্পটি পেয়েছি সেখানে লেখকের নাম ছিলো PenStory
যেই সাইট থেকে পড়েছিলেন সেই সাইটটির লিংক দেন।
Like Reply
#19
Super hot!!!!!!!
Like Reply
#20
Too hot
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)