Thread Rating:
  • 9 Vote(s) - 3 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
এক ধোন তিন ভোদা (সংগৃহীত)
#1
ভাবীকে ডিপার্চার লাউন্জ থেকে বেরিয়ে আসতে দেখলাম। মুখটা একটু ক্লান্ত, কিন্তু সেই সারা মুখ ছড়ানো হাসিটা এখনো আছে।আমাকে দেখে যেন হাফ ছেড়ে বাঁচলো। কাছে আসতেই জিগ্যেস করলাম, “কেমন আছ ভাবি? ফ্লাইট টা কেমন ছিল?” “আর বলোনা, পাশে এক লেবার টাইপের একজন বসে ছিল। গায়ে কি গন্ধ বাবা।” বলেই ভাবি হাসতে লাগলো।

আমি ভাবীর হাতের লাগেজটা নিলাম। আমাদের ড্রাইভার কাম বাবুর্চী গনি ভাই বড় লাগেজের ট্রলীটা ঠেলতে লাগলো। “তোমার না নেক্সট উইকে আসার কথা?” ভাবী জিগ্যেস করলো। “আর্লি ফ্লাইট পেয়ে গেলাম, তাই চলে আসলাম”, বললাম আমি।

তিনদিন পরে ঈদ। এই ঈদের জন্যই আমি এসেছি আমেরিকা থেকে আর ভাবী কানাডা থেকে। ভাইয়া রয়ে গেছে দুই ছেলের স্কুলের জন্য। ভাবী সবসময়ই প্রথমে আমাদের বাসায় যায়, এক রাত থাকে, তারপরদিন বাপের বাড়ি যায়। এটা তার নিয়ম। জামে বসে থাকতে থাকতে কখন যে ঘুমিয়ে পড়লাম টেরও পেলাম না।

পরদিন খুব ভোরে ঘুম ভেঙ্গে গেল। বুঝলাম এখনো জেট ল্যাগ আছে। কালকে অনেক রাত পর্যন্ত আড্ডা দেওয়ার কথা ছিল। কিন্তু ভাবী ক্লান্ত ছিল বলে ভালো আড্ডা হয়নি। কফি বানাতে গিয়ে দেখি ভাবী আগেই উঠে বসে আছে। আমরা একসাথে বলে উঠলাম , “জেট ল্যাগ !!!!!” তারপর হাসতে লাগলাম।

ঘড়ির দিকে তাকিয়ে দেখলাম চারটা বাজে। সারা বাড়ি ঘুমে। আমাদের বাড়িটা বেশ পুরানো এবং বড়। মা, বাবা, আপু নিচের তলায় ঘুমায়, উপরে ভাইয়াদের জন্য দুটি আর আমার জন্য একটি রুম বরাদ্দ করা আছে।

ভাবী জিগ্গেস করলো, “ঘুম কেমন হলো অপু?”
আমি বললাম, “ভালো না, তোমার?”
“একদম হয়নি” বলে ভাবী ঘুম ঘুম চোখে মিষ্টি করে হাসলো।
“কদ্দিন থাকবে?”
“আর এক সপ্তাহ। তুমি?”
“তোমার ভাইয়া আসবে সপ্তাহ দুয়েক পরে বাচ্চাদের নিয়ে। তারপর একটু নেপাল যাব। ”এই বলে ভাবী আমার দিকে অনেকক্ষণ তাকিয়ে রইলো। আমি বললাম, “কি হলো?” “আচ্ছা, ভাইয়ের সাথে এতদিন কেউ ঝগড়া করে থাকে? তুমি একবারও কানাডায় আসোনি। ভাইয়ের সাথে কথা বলোনা প্রায় পনের বছর। আর কত? তোমাকে আমি দেখলাম কতদিন পরে! আমারোতো খারাপ লাগে।” হেসে বললাম, “এই যে দেখা হলো।” ভাবীও ঘুম ঘুম চোখে মিষ্টি করে হাসলো।

ভাবীর সেই ইউনিভার্সিটির ছেলে পাগল করা হাসি। অনেক গল্প শুনেছি। আজ প্রথম উপলব্ধি করলাম।

ভাবীর শরীর থেকে হালকা পারফিউমের গন্ধ আসছে। আচমকা আমার বুকের মধ্যে কেমন জানি করে উঠলো। তলপেটের নিচে শির শির করতে লাগলো। এই অবস্থা থাকে রেহাই পাওয়ার জন্য কফি নিয়ে জানালার পাশে গিয়ে দাড়ালাম। আস্তে আস্তে ভাবীও আমার পিছনে এসে দাড়ালো। আমাদের শরীর প্রায় ছোয় ছোয় অবস্থা। তলপেটের নিচে আবার শির শির করতে লাগলো।

ভাবী প্রায় ফিস ফিস করে বলল, “বিয়ে টিয়ে কিছু করবে না?” আমি চুপ করে কফিতে চুমুক দিলাম।

ভাবী এত কাছে এসে দাড়িয়েছে কেন? আমি ভাবীর নিশ্বাস আমার ঘাড়ে অনুভব করলাম। ভাবী আমার কাধে থু্তনিটা রেখে জানালা দিয়ে বাইরের দৃশ্য দেখতে লাগলো আর দুই হাত দিয়ে বুকে হাত বুলাতে থাকলো। মনে হলো আমার শিরদারা দিয়ে এক ঝলক বিদ্যুৎ বয়ে গেল। গলা দিয়ে কোনো শব্দ বেরুলো না। এইভাবে অনেকক্ষণ ধরে ভাবী আমার গায়ের সাথে লেপ্টে রইলো। ড়ভাবী করছে কি? বাবার লুঙ্গি পড়ে আছি। দেখলাম আমার ধোনটা তির তির করে দাড়াচ্ছে। কফি কাপটা হাতে অল্প অল্প কাপছে। কি করবো বুঝতে পারছিনা। ঘুরে পালাবো সেই উপায়ও নাই।

পারফিউমের গন্ধটা আমাকে পাগল করে দিচ্ছে। নরম দুধ দুটো আমার পিঠে লেপ্টে আছে। ভাবী কি করছে, কেন করছে চিন্তা করার চেষ্টা করলাম।মাথায় কিচ্ছু ঢুকছেনা। এমন সময় ভাবী আস্তে করে তার ডান হাতটা আমার পাছার ডান গদিতে রাখলো। আমি একটু লজ্জা পাচ্ছিলাম। কিছুক্ষণ পাছা আর বুক বুলানোর পর ভাবীকে মনে হলো আরো সাহসী হয়ে উঠলো।

আমি টের পেলাম আমার পাছার ছিদ্রের মুখে ভাবীর তর্জনী। লুঙ্গির উপর দিয়েই ভাবী আস্তে আস্তে তার তর্জনী আমার পাছার ভিতর ঢুকাচ্ছে। এটা আমার কাছে নতুন।

অন্য মেয়ের পাছায় অনেকবার আঙ্গুল ঢুকিয়েছি, কিন্তু আমার পাছায় এই প্রথম।

ওদিকে ভাবীর বাম হাতটা আস্তে আস্তে নিচে নেমে আমার ধোনটাকে মুঠী করে ধরলো। ধরে আস্তে আস্তে আগে পিছে করতে লাগলো লুঙ্গির উপর দিয়েই। ভাবী দুধ দুটা আমার পিঠে ঘষছে।আমার গলা দিয়ে অস্ফুট একটা শব্দ বেরুলো। ভাবী ততক্ষণে তার মধ্য আঙ্গুলটি থুথুতে ভিজিয়ে লুঙ্গি তুলে আমার পাছার মধ্যে পুরোটা ঢুকিয়ে দিয়েছে। আমি গোঙাতে লাগলাম। ভাবী ফিস ফিস করে বললো, ” কিচ্ছু হবে না ধোন, কিচ্ছু হবে না”।

আমার এদিকে সবই হচ্ছিল। ভাবী তখন বা হাতের তালুতে এক দলা থুথু মেখে লুঙ্গি উঠিয়ে আমার ধোনটাকে ধরে আগে পিছে করতে লাগলো। ভাবী আমার ঘাড়ে কাঁধে চুমু খাচ্ছে, ডান হাতের মধ্য আঙ্গুল বার বার থুথুতে ভিজিয়ে ভিজিয়ে আমার পাছায় ঢুকাচ্ছে আর বের করছে, আর বাম হাত দিয়ে ধোন খিঁচে দিচ্ছে। আমার মাথা পিছন দিকে হেলে পড়েছে। কফি কাপ কোথায় গেল টেরই পেলাম না। এখন দুই হাতে শক্ত করে জানালার গ্রীল ধরে আছি আর ভাবছি, আমি কি স্বর্গে? এই ভাবে কতক্ষণ কাটলো আমার জানা নেই।

আচমকা আমার সমস্ত শরীর ঝেকে উঠলো।বুঝলাম সময় হয়ে গেছে। ভাবীও বুঝতে পারলো মনে হয়। ঘাড়ে চুমু খেতে খেতে ফিস ফিস করে বললো, “এসে গেলে ছেড়ে দাও, ধোন “। আমি আর পারলাম না। নির্বোধ পশুর মত নিঃশব্দে চিত্কার করে উঠলাম। তির তির করে আমার ধোন দিয়ে মাল বেরিয়ে গেল। ওই মাল সারা ধোনয় মাখিয়েই ভাবী আরও কিছুক্ষণ মুট্ঠী মেরে দিল। আমরা দুজনেই হাপাতে লাগলাম। কিছুক্ষণ গায়ে গায়ে লেপ্টে থাকার পর ভাবী তার আঙ্গুলটি আমার পাছার ছিদ্র থেকে বের করলো। লুঙ্গিতে দুই হাত মুছে আস্তে আস্তে বললো, “লুঙ্গিটা নিজেই ধুয়ে নিও। বুয়াকে দেবার দরকার নেই।” আমি আস্তে আস্তে মাথা ঝাকিয়ে সায় দিলাম। মুখ দিয়ে তখনও কথা বেরুচ্ছিল না।

আমাকে পিছন থেকে জড়িয়ে থাকলো ভাবী। ছাড়ার আগে ফিস ফিস করে বললো, অনেকদিন পর তোমাকে দেখে খুব ভালো লাগলো, ভালো থেকো ধোন।” ভাবীর গলাটা কেমন যেন ধরা ধরা। ঠিক বুঝতে পারলাম না। 

ভাবী চলে গেল বেডরুমে। সকালের নাস্তার পরই চলে যাবে বাপের বাড়ি।
[+] 2 users Like Johnny Da's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
দাদা খুব সুন্দর হচ্ছে চালিয়ে যান।
Like Reply
#3
ভাবি, an experienced headmistres.
Like Reply
#4
Wow
Mind blowing start
Like Reply
#5
Waiting
Like Reply
#6
Woww hot...
Like Reply
#7
Good Starting
Like Reply
#8
Superb starting.. keep the updates flooding..
Like Reply
#9
Great one dada
পাঠক
happy 
Like Reply
#10
Vabi bedroom e jabar por ki holo, taratari janan plz..
Dhon to kharai roye gelo...
Like Reply
#11
ধন্যবাদ সবাইকে ..
Like Reply
#12
ফজরের আজান পড়তেই আধা নেংটো অবস্থায় লুঙ্গিটা হাতে দলা পাকিয়ে আমার বেডরুমের দিকে হাটা দিলাম। মাথায় এখনো কিছু ঢুকছেনা। পাছাটা কেমন যেন ব্যথা করছে।

চোখ খোলার আগেই টের পেলাম ঘুমটা ভেঙ্গে গিয়েছিল। শুয়ে শুয়েই মনে পড়লো আজ মা, বাবা আর আপু দেশের বাড়ীতে যাবে। আমার যাওয়ার খুব ইচ্ছা ছিল। কিন্তু আজ বিকালে স্কুলের কিছু পুরানো বন্ধুদের সাথে ডিনার করতে হবে। 

আগামী সপ্তাহে চলে যাবো। আর দেখা করার সময় নেই। দেশের বাড়ীতে গেলে আমার খুব মজা লাগে। মনটা খারাপ হয়ে গেল। থাক, কিছু করার নেই।

বুয়া ঘর ঝাড়ু শেষ করে জিগ্যেস করলো, “মামার কুনো কাপড় আছে ধোয়ার লাইগা?”
আমি বললাম,”দেখো বাথরুমের হেম্পারে কিছু কাপড় আছে।” বুয়া চলে গেল। আমি আবার খবরের কাগজে মন দিলাম।

কিছুক্ষণ পর বাথরুমে খুটখাট শব্দ শুনে বুঝলাম বুয়া এসেছে কাপড় নেয়ার জন্য। হঠাৎ মনে পড়লো আমার লুঙ্গির কথা। মাথায় বাঁজ পড়লো। লুঙ্গিটা বুয়া দেখে ফেললে লজ্জায় মাথা কাটা যাবে। 

ধরফর করে উঠে বাথরুমের দিকে ছুটলাম। বাথরুমে ঢুকে দেখি বুয়া লুঙ্গিটা হাতে নিয়ে ঘুরিয়ে ফিরিয়ে দেখছে। আমার লজ্জায় মাথা হেট হয়ে আসছিলো। আমি আমতা আমতা করে বললাম, ” বুয়া, এটা থাক। এটা এখন না ধুলেও চলবে।”

লুঙ্গিতে মাল লেগে চট চট হয়ে আছে। ইশ… ভাবী সাবধান করে দিয়েছিল। একদম মনে নেই।লুঙ্গিটা বুয়ার হাত থেকে টেনে নেবার চেষ্টা করলাম। বুয়া লুঙ্গিটা হাত ছাড়া করলো না। কি করবো তাই ভাবছিলাম। এমন সময় বুয়া বললো,”মামা লজ্জা ফান কিয়ের লাইগা? জোয়ান মানুষ, লুঙ্গিতে তো মাল পড়বই।” 

বুয়ার মুখে মাল কথাটা শুনে চমকে উঠলাম। কিন্তু অশ্লীল মনে হলো না। তলপেটের নিচে পরিচিত একটা শিহরণ অনুভব করলাম। এই প্রথম ভালো করে বুয়ার দিকে তাকালাম। শ্যামলা করে মুখ। পান খাওয়া দাঁত। দুধ দুটো একটু ঝুলে পড়েছে, কিন্তু বেশ অস্তিত্ব প্রচার করছে। নাকে নাকফুল। বুয়ার বয়স আন্দাজ করার চেষ্টা করলাম। বোধহয় পয়ত্রিশ চল্লিশ হবে। এখন কি করবো তাই ভাবছিলাম।

“ছেলে মানুষ একা একা দেশে আইছেন, রাত্তের বেলা একটু তো খেলবেনই।”

বেটি বলে কি? আমিতো ঘামতে শুরু করে দিয়েছি। মনে মনে ভাবলাম একটা সুযোগ নিয়ে দেখি। না হলে মাফ টাফ চেয়ে নেব। আর পয়সা তো আছেই। টাকায় কি না হয়! মনে অনেক সাহস জোগার করে আস্তে আস্তে বললাম, “বুয়া, খেলবে নাকি?”

বুয়া কেমন যেন হেসে বললো,”মামা কি যে কোন? আমার কাম আসে না? আজকে নাশুরেও লইয়া আইসি…”
আমার বুকটা ধক করে উঠলো। বুয়া কিন্তু না করেনি। শুধু অজুহাত দেখাচ্ছে। আমি ভাবলাম, “এইতো সুযোগ।”

অনেক সাহস যোগার করে মুখটা খুলতে যাচ্ছিলাম, এমন সময় বুয়া বললো, “তার উফরে আমার আসকে হইতাসে।” বলেই মাথা নিচু করে মুচকি মুচকি হাসতে লাগলো। আমি বুঝতে পারলাম না। বোকার মত জিগ্যেস করলাম,” কি হচ্ছে?”

“মামা, মাইয়া মানুষের মাসে মাসে কি হয়, জানেননা?”

আমি ভ্যাবাচ্যাকা খেয়ে গেলাম। মেয়েমানুষ এত অবলীলায় মাসিকের কথা বলতে পারে? ভাবলাম সুযোগ একটা যখন এসেছে তখন আরেকটা চাল চেলে দেখি। বাজিমাত হলেও হতে পারে। আমি শর্টস পরে আছি। এইসব কথা শুনে কখন যে আমার ধোনটা টন টন করা শুরু করেছে টেরই পাইনি। বুয়া আড় চোখে নিচের দিকে তাকাতেই বুঝতে পারলাম ধোনটা ঠাটিয়ে উঠেছে। জিব্বা শুকিয়ে কাঠ হয়ে গেছে। বুকের মধ্যে কে যেন হাতুড়ি পিটছে। কপালে হালকা হালকা ঘাম হচ্ছে।
আমি আমতা আমতা করে বললাম,” তাহলে…ইয়ে… মানে…”
Like Reply
#13
আমি অনেক সাহস করে বুয়ার ডান হাতটা ধরে একটু টান দিয়ে বললাম,”তাহলে আমার এখানে একটু চুমু দিয়ে দাও।” বলে বুয়ার হাতটা আমার শর্টসের উপর দিয়ে আমার ধোনে ছোয়ালাম। বুয়া একটু শিউরে উঠলো। মুখ দিয়ে একটা অস্ফুট শব্দ বেরুলো। হাত থেকে লুঙ্গিটা মাটিতে পরে গেল। কিন্তু আমার সোনার উপর থেকে হাতটা সরিয়ে নিল না। 

আমি অল্প অল্প হাপাচ্ছি। এখন কি হবে আমি জানিনা। বুয়া যদি চিৎকার করে উঠে তাহলে সর্বনাশ। ভদ্রলোকের ছেলে বলে একটা কথা।আমি বুয়ার হাতটা আস্তে আস্তে আমার ধোনে ঘষা দিতে লাগলাম। আমাকে অবাক করে দিয়ে বুয়া আস্তে আস্তে আমার ধোনটা টিপতে শুরু করলো। আমি ভাবলাম বাজিমাত হয়ে গেল।দরজা খুলে গেছে। এখন শুধু ঢুকতে হবে।

আমি আস্তে আস্তে জিপারটা খুলে আমার ধোনটা বের করে দিলাম। কোনো আন্ডারওয়ার পরে ছিল না। বুয়া চোখ বন্ধ করে ডান হাতে আস্তে আস্তে আমার ধোনতে হালকা মালিশ করা শুরু করলো। আর বা হাতে শাড়ীর ঘোমটাটা থুতনির নিচে ধরে রাখলো। ওর শরীরটা মাঝে মাঝে কেঁপে উঠছে। শ্বাসপ্রশ্বাস একটু ঘন এই ভাবে কিছুক্ষণ চলার পরে ভাবলাম, “স্টেপ টু।”

কাঁধ ধরে বুয়াকে আস্তে করে বসিয়ে দিলাম।বুয়া কোনো আপত্তি করলনা। বুয়া হাটু গেড়ে বাথরুমের মেঝেতে বসলো। মাথাটা এক পাশে ফিরিয়ে রেখেছিল। আমি হাত দিয়ে আস্তে করে মাথাটা ঘুরিয়ে আনলাম। দেখি এখনো চোখ বন্ধ করে আছে। আমার সোনার ডগাটা বুয়ার দুই ঠোঁটে ছোঁয়ালাম। কেঁপে উঠলো বুয়া। আমি ডান হাতে আমার সোনার গোড়াটা চেপে ধরলাম। বাম হাতে থুতনির নিচে দিয়ে বুয়ার গাল চেপে দিলাম, মুখটা খোলার জন্য। বুয়া মুখটা একটু খুলে জিব্বার ডগা দিয়ে আমার সোনার ডগাটা একটু ছুঁলো। আমি হালকা একটা চাপ দিলাম।দেখলাম আমার সোনার মুন্ডিটা বুয়ার মুখের মধ্যে ঢুকে গেল। 

আমার তখন কঠিন অবস্থা। বুয়া তার জীভ দিয়ে মুখের ভিতর সোনার মুন্ডিটা চুষছে। আনাড়ি জিব্বাহ, কিন্তু আমার কাজ হচ্ছে।আমার চোখ বন্ধ। আরামে মাথাটা পিছন দিকে হেলে পড়লো। বুয়া মুন্ডি শেষ করে আরো গভীরে যাওয়ার চেস্ট করলো। আমি হালকা আরেকটা চাপ দিলাম। বুয়ার চুলের মুঠিটা শক্ত করে চেপে ধরলাম আর সামনে পেছনে করতে লাগলাম। সুড়ুত করে প্রায় অর্ধেক ধোন বুয়ার মুখে ঢুকে গেল। শিহরণে শীত্কার দিয়ে উঠলাম। বুয়া আনাড়ি, তাই শুধু চুষে যাচ্ছিল। আমি এখন বুয়ার মাথার পিছনটা ধরে আমার ধোনটা আগে পিছে করতে লাগলাম। প্রতি ঠাপে ঠাপে আরো বেশি করে ঢোকানোর চেষ্টা করছি।

বুয়া মুখ থেকে আমার ধোনটা বের করলো। কয়েকবার কাশলো। ঢোক গিলে আমার দিকে তাকালো। ধোন চুষে অভ্যাস নেই বুঝাই যায়। বেচারার বাম চোখের কোণা দিয়ে পানি পড়ছে। ঘন ঘন নিঃশ্বাস ফেলছে।

“মামা, চাপা বেথা করতাসে।”
“আরেকটু চোষ ।”
বাম হাতের তেলোতে নাক মুছে বুয়া বললো, “মামা, নিচে নাশু আছে। আমার খুজে যদি উফরে চইলা আসে?”
নাশুর কথা চিন্তা করার আমার এখন সময় নেই। আমারো ঘন ঘন নিঃশ্বাস পড়ছিলো।
কোনমতে নিঃশ্বাসের ফাকে ফাকে বললাম,” আর একটু বুয়া। আর একটু পরেই শেষ হয়ে যাবে।”
এই বলে ধোনটা আবার বুয়ার মুখে ধরে দেওয়ার চেষ্টা করলাম। বুয়া খুব একটা আপত্তি না করে আবার চোষা শুরু করলো। শিখে যাচ্ছে বেটি।দেখলাম এক হাতে মাইক্রোফোনের মত ধোনটা চুষছে। অন্য হাতটা ধরে আমার বীচিতে লাগালাম। দেখলাম, বেশতো! এক হাতে মাইক্রোফোন চুষছে, অন্য হাতে বীচি কচলাচ্ছে।

আস্তে আস্তে ঠাপের জোর বাড়ালাম। প্রতি ঠাপে ঠাপে আমার সোনার ডগাটা বুয়ার গলার পিছনের দেয়ালে ধাক্কা খাচ্ছিল আর বুয়া প্রত্যেকবার গোত গোত শব্দ করছিল। ঠোটের চারপাশ দিয়ে থুথু বেরিয়ে আসছিলো।

আমার সারা শরীরে ঘামে নেয়ে গেছে। বুয়ার ঘোমটা এখন মাটিতে। আমি একটু নিচু হয়ে একহাত দিয়ে বুয়ার একটা দুধ টিপতে শুরু করলাম। ভরাট না হলেও খারাপ না।

হঠাৎ মাথায় একটা বুদ্ধি এলো। ধোন চোষা থামিয়ে বুয়াকে দাঁড় করালাম। করবো কি করবো না চিন্তা করতে করতে বুয়াকে ধরে ঘুরিয়ে দিলাম। বুয়া একটু অবাক হলো। আমি এখন বুয়ার ঠিক পিছনে দাড়িয়ে আছি।গায়ে হালকা বোটকা গন্ধ। দুজনেই আয়নায় দুজনকে দেখছি। মাথায় দ্রুত চিন্তা হচ্ছে…”to be or not to be…” আমার সারা শরীরে বিদ্যুৎ খেলে গেল।
…to be…
Like Reply
#14
বুয়া কিছু বুঝে উঠার আগেই এক ঝটকায় পিঠে হাত দিয়ে বুয়াকে সিঙ্কের উপর উবু করে দিলাম। বুয়া হালকা একটা চিত্কার দিলো। কয়েকবার ঢোক গিলে কোনমতে বললো, ” মামা কি করেন? আমার মাসিক হইতাসে”।
আমি ঘোরের মধ্যে বললাম, “মাসিকের রাস্তায় যাব না।”
“কি করবেন মামা?” আতকে উঠলো বুয়া।
“দেখোনা কি করি?” মনে মনে বললাম, ”জামাই গ্রামে, বহুদিন চোদন খাও না…”

আমার মাথায় এখন একটাই চিন্তা। দ্রুত কাজ সারতে হবে। কাজের ছেলেটা চলে আসতে পারে। ওদিকে নাশু নিচে মায়ের অপেক্ষায় বসে আছে।

বুয়া এখনো সিঙ্ক ধরে উবু হয়ে আছে। আমি বুয়ার শাড়িটা উঠিয়ে কোমরের উপরে রাখলাম। বুয়া হালকা ধস্তাধস্তি করার চেষ্টা করলো। আমি পাত্তাই দিলাম না। বুয়া কেমন একটা নেংটির মত পড়ে আছে। নেংটি ধরে টান দিয়ে নামিয়ে দিলাম।টু ক করে একটা পুটলির মত কি যেন একটা মেঝেতে পড়লো। উকি দিয়ে বুঝলাম জিনিষটা কি? কোনো রক্ত টকতো দেখলাম না। আমি বাম হাত দিয়ে বুয়ার পিঠটা চেপে রাখলাম। বুয়া খুব একটা আপত্তি করলো না।মুখ দিয়ে অস্ফুট একটা শব্দ করলো। ডান হাতের মধ্য আঙ্গুল দিয়ে বুয়ার পাছার ছিদ্রটা খুজে বের করলাম। আরে, পাছাটাতো খারাপ না। বেশ মাংসল। শাড়ীর নিচে একদম বুঝা যায় না। কয়েকটা পুরানো গোটার দাগ আছে যদিও।

দ্রুত কাজ সারতে হবে, বললাম নিজেকে।

কোল্ড ক্রীমের কৌটা থেকে এক দলা ক্রীম নিয়ে আমার ধোনে ভালো করে মাখলাম। আর এক দলা বুয়ার পাছার ছিদ্রের আশেপাশে মেখে দিলাম। আঙ্গুল দিয়ে বেশ কিছু ক্রীম ছিদ্রের ভিতরেও ঢুকিয়ে দিলাম। মাগো বলে শীত্কার করে উঠলো বুয়া। দেখি অল্প অল্প কাপছে সে। আমার সারা শরীর দিয়ে যেন ধোয়া বেরুচ্ছে। বুকে হাতুড়ির পিটুনি।

আর সময় নেই। এখনি সময়। ধোনটা ছিদ্রে মুখে রেখে কয়েক সেকেন্ড ইতস্তত করলাম।

বুয়া মিউ মিউ করে বললো, “মামা আস্তে দিয়েন”
মনে মনে বললাম,” চুপ কর খানকী মাগী। এমন রাম ঠাপানি দেব যে বাপের নাম ভুলে যাবি।”
কিন্তু মুখে বললাম, ” আস্তেই ঢোকাবো, ব্যথা লাগলে বলো।
আমি আয়নায় বুয়ার মুখটা দেখলাম, চোখ বন্ধ করে মুখটা কুচকে রেখেছে। নিজেকেও দেখলাম আয়নায়। মনে হলো আলেকজান্ডারের যুদ্ধে যাওয়ার ঠিক আগ মুহুর্তের প্রতিচ্ছবি দেখছি।

মাথা ভন ভন করছে। আস্তে করে সামনের দিকে ঠেলে দিলাম ধোনটা। সোনার মুন্ডিটা কিছুক্ষণ যেন ইতস্তত করলো ছিদ্রের মুখে, তারপরই পক করে ঢুকে গেল। আমার মাথা থেকে পা পর্যন্ত বিদ্যুৎ বয়ে গেল মনে হলো। আর একটু জোরে ঠেলা দিলাম। ককিয়ে উঠলো বুয়া। পাত্তাই দিলাম না। ধোনটা পুরাপুরি ঢুকে গেল গোড়া পর্যন্ত। সুখে মুখ দিয়ে আজব কয়েকটা শব্দ বেরুলো আমার। বুয়ার পাছার ছিদ্রটা বেশ সরু এবং বেশ উত্তপ্ত । ধোনটা মুন্ডি পর্যন্ত টেনে এনে আবার ঢুকলাম গোড়া পর্যন্ত। একবার এই হাত আরেকবার ওই হাত দিয়ে বুয়ার দুধ দুটিকে বেশ টিপছিলাম। এভাবে কিছুক্ষণ চলার পরে ভাবলাম সেকেন্ড গিয়ারে যেতে হবে। বুয়া দুই হাতে সিঙ্ক ধরে কোকাচ্ছে। আমি এবার দুই হাতে বুয়ার দুই কাধ ধরে সেকেন্ড গিয়ারে গেলাম। আর্তনাদ করে উঠলো বুয়া।
“ব্যথা লাগছে?”
“অলফো অলফো, কিরিমটা কাম দিসে।” বুয়ার কথা শুনে আমি অবাক।
এদিকে আমার সময় হয়ে আসছিলো। আরো কিছুক্ষণ ধরে বুয়ার পাছা ঠাপাতে লাগলাম। থপ থপ করে শব্দ হচ্ছে বুয়ার পাছা আর আমার কটিদেশের সংঘর্ষে। বুয়া কাতরাচ্ছে প্রতি ঠাপে ঠাপে। আমার মুখ দিয়ে হুম হুম শব্দ হচ্ছে। শরীরে আগুন লেগে গেছে মনে হচ্ছে।পা দুটাও ব্যথা করছে। আমার অবস্থা এখন চরমে। মাল বেরুবে বেরুবে করছে…

ঠিক এই সময় আয়নায় চোখ পড়লো।
[+] 1 user Likes Johnny Da's post
Like Reply
#15
হঠাৎ আয়নায় চোখ পড়তেই দেখি আমার পিছনে দরজার বাইরে নাশু দাড়িয়ে আছে।

এক দৃষ্টে আমাদের দিকে তাকিয়ে আছে। মুখে কোনো ভাব নেই। কতক্ষণ দাড়িয়ে আছে তাও জানিনা। আমিতো চোখ বন্ধ করে সেই কখন থেকে ঠাপিয়ে যাচ্ছি। আয়নায় নাশুর সাথে চোখাচোখি হলো। কোনো ভাব নেই মেয়ের মুখে। শিরদাড়া দিয়ে একটা হিম শীতল প্রবাহ বয়ে গেল আমার। কিন্তু থামার উপায় নেই। তরী তীরে এসে গেছে। 

মেয়েটা এক দৃষ্টে আমার দিকে তাকিয়ে আছে। আমি ঠাপিয়ে যাচ্ছি তার মাকে। বুয়াকে ঠাপাতে ঠাপাতে নাশুর দিকে তাকিয়ে রইলাম। বেশি ক্রীম দিয়েছিলাম মনে হয়। কেমন পকাত পকাত করে শব্দ হচ্ছিল। কিন্তু আর পারলাম না। 

চোখ বন্ধ হয়ে গেল। মাথা হেলে পড়লো পিছনে। চির চির করে মাল বেরুতে লাগলো বুয়ার পাছার ভিতর। চিত্কার করে উঠলাম সুখে। শেষ পাচ ছয়টা ডলা দিলাম আমার সোনার গুড়ি দিয়ে। ককিয়ে উঠলো বুয়া। আমার মুখ দিয়ে মনে হয় ফেনা বেরিয়ে গেল। অবশ অবশ লাগছে। আয়নার দিকে তাকালাম।

মেয়েটা নেই আর।
বুয়া কিছুই দেখলনা।
ধোনটা নেতিয়ে পড়ে আপনা আপনিই পুট করে পাছার ছিদ্র থেকে বেরিয়ে পড়লো। বুয়ার পাছার ছিদ্র দিয়ে আমার মাল আর কোল্ড ক্রীম বেয়ে বেয়ে পড়তে লাগলো। বুয়া ধপাশ করে মেঝেতে বসে হাপাতে লাগলো। সারা মুখ চোখের পানি, নাকের পানি আর থুথুতে একাকার হয়ে আছে। আমি সিঙ্ক ধরে হাপাতে লাগলাম।

ধোনটা টিসুতে মুছে শর্টস পড়ে নিলাম। আমি বাথরুম থেকে বের হয়ে একটা সিগারেট ধরলাম। মাথা হালকা হালকা লাগছে।
Like Reply
#16
কি দিচ্ছেন দাদা!!!!!
Like Reply
#17
Woooffffff
Like Reply
#18
Wowww awesome, what a hot update
Like Reply
#19
..waiting
Like Reply
#20
বুয়াকে কিছু টাকা দেওয়া দরকার। বুয়ার নামটা যেন কি? কার মা যেন? সিগারেট শেষ করে মানিব্যাগ থেকে কিছু টাকা বের করে বাথরুমে গেলাম।

বাথরুম খালি।

সুমী এসে বললো, ‘মামা তাড়াতাড়ি এসো। শুরু হয়ে যাচ্ছে।’ বলেই চলে গেল।

সুমী আমার বড় বোনের মেয়ে । আপু ডাক্তার, ঢাকায়ই থাকে। ঈদ উপলক্ষে কয়েকদিনের জন্য বেড়াতে এসেছে।

নীচের তলায় বাবা মা থাকেন। তাই আড্ডাটা নিচেই জমেছে মনে হয়। নীচে গিয়ে দেখি অনেক লোক। বড় চাচা আর চাচী এসেছেন দুই নাতি নিয়ে। ছোট মামা আর মামিকেও দেখলাম। কয়েকজন অপরিচিত মহিলাও আছেন, বোধহয় পাশের বাড়ির।

আমাকে দেখে সবাই ঘুরে তাকালো। বড় চাচা জিগ্যেস করলো, ‘ফ্লাইট কবে অপু?’ বললাম, ‘এগারো তারিখ। ‘আরো কয়েক দিন থেকে গেলে পারতে।’ একটু মুচকি হাসলাম, কোনো উত্তর দিলাম না।

আজকে টিভিতে আপুর একটা সাক্ষাৎকার দেখাবে। এই উপলক্ষেই এত লোক। দেখলাম বসার জায়গা নেই। বাচ্চারা টিভির সামনে বসে পড়েছে। মুরুব্বিরা সব সোফা চেয়ার মোড়া দখল করে নিয়েছে। সবার পেছনে একটা চেয়ারই খালি ছিল। তাড়াতাড়ি বসে পড়লাম। পেছনে বসে ভালই হয়েছে। এত লোকের মাঝখানে বসার কোনো ইচ্ছাই ছিল না।

‘নানু আমি কোথায় বসবো?’ ঘরে ঢুকেই আব্দারের সুরে জিগ্যেস করলো সুমী। আমার মা মুখ ভেংচে বললো, ‘আমার ঘাড়ে বসো। ’এটা শুনে সবাই হেসে উঠলো।

‘বসলে ছোট মামার ঘাড়ে গিয়ে বসো। সারা বছর মামাকে তো পাওনা।’ বলেই হাসতে হাসতে মুখে একটা পান ভরলো বড় চাচী। সবাই হাসতে লাগলো।

সুমী সবার মাঝখানে গিয়ে কয়েকবার বসার চেষ্টা করলো। সবাই ‘যা ভাগ’, ‘নানার গায়ে পা লাগবে’ ইত্যাদি ইত্যাদি বলে সুমীকে তাড়াতে লাগলো। সবাই বেশ মজা পাচ্ছে।

এমন সময় সাক্ষাৎকার অনুষ্ঠানটা শুরু হয়ে গেছে। আপুকে দেখানোর সাথে সাথেই সবাই হই হই করে উঠলো। আপু লাল হয়ে উঠলো। আমিও নেড়েচেড়ে বসলাম।

হঠা ই সময় সুমী এসে ঝপ করে আমার কোলে বসে পড়লো। আমি প্রস্তুত ছিলাম না। কোঁত করে একটা শব্দ বেরুলো আমার মুখ থেকে।

সুমী বললো, ‘সরি মামা, আর কোথাও জায়গা নেই।’ কেউ ঘুরেও তাকালো না। সবাই মগ্ন হয়ে আপুর কথা শুনছে। আপু বেশ সাবলীল ভাবে প্রশ্নের উত্তর দিয়ে যাচ্ছে।

সুমী বেশ জেঁকে বসেছে কোলে। কিছুক্ষণের মধ্যে টের পেলাম আমার কিছু একটা হচ্ছে। সুমীর বয়স ১৫ ১৬। ও লেভেল দিবে আগামী বছর। শরীরে ভাঁজ দেখা দিচ্ছে। বেশ সুন্দরী তবে আপুর মত না।

সে বসেই আছে আমার কোলে। আমি কী করবো বুঝতে পারছিলাম না। সুমীর পাছার ভাঁজটা ঠিক আমার সোনার উপরে। ধোনটা শক্ত হচ্ছে। সুমী কী টের পেল? আমার লজ্জা করতে লাগলো। ওকে উঠিয়ে দিতে গিয়েও পারলাম না। সবার চোখ টিভির দিকে। 

সুমী একটু নড়েচড়ে বসলো। ধোনে বেশ চাপ পড়লো। সুখে আমার চোখ দুটো আধবোজা হয়ে গেল। আমার কান দিয়ে ভাপ বেরুতে লাগলো। সুমীর এদিকে কোনো খেয়ালই নেই। সে একমনে তার মাকে টিভিতে দেখছে। 

আপুর কী একটা উত্তরে সবাই হাততালি দিয়ে উঠলো। আমি বুঝতে পারলাম না। সুমীও দেখি হাততালি দিয়ে উঠলো। আমার হাত দুটো ঘেমে উঠেছে। মনে হলো বাবা অনেক দূর থেকে বলে উঠলো, ‘ভালো বলেছিস নিলু।’ সবাই আবার হই হই করে উঠলো।

এমন সময় টের পেলাম সুমী হালকা ভাবে আমার সোনার উপর বসে আগে পিছে করছে। করে কী মেয়েটা?
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)