Thread Rating:
  • 6 Vote(s) - 2.5 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Adultery সন্দেহ
#1
[লেখকের নাম জানা নেই কারো জানা থাকলে বলবেন] 


আমার নাম রাহুল। বয়স ষাট। বিপত্নীক। দুই সন্তানের জনক। বাড়ি ঢাকায়। বড়টা ছেলে– সোমক, অনেক বড় আর্কিটেক্ট, নামকরা ফার্মের ডিজাইনার। আর ছোটটা মেয়ে। রীতা– মেপেল লিফে ইংলিশ মিডিয়ামে এ লেভেল করার পর গত মাসে বিয়ে হয়ে গেছে।

আমাকে বিত্তশালী বলা যায়। আমার তো ছিলোই সাথে ছেলের কামাই যোগ হয়েছে। ছেলের বৌয়ের নাম কামনা। দুর্দান্ত সুন্দরী। বিয়ের সময় শহরের লোকে একনামে ওকে চিনতো। আমার ছেলেও দেখতে হ্যান্ডসাম। আর তাই ওদের একমাত্র মেয়ে লতা হয়েছে দেখার মতো মাল।

এই বয়সেই ওর রূপ সৌন্দর্য্য দেখলে যে কোন পুরুষের মাথা গরম হয়ে যাবে। পাঁচ ফুট একের মতো হাইট। ভীষন বড় বুক। চিকন কোমর । কলসের মতো পাছা। ত্বক ফর্সা, মসৃন। শিশু সুলভ কোমলতা এখনো কাটেনি। কিন্তু ওর মাই দুটো ওর এই শরীরে খুব বড় দেখায়। কোথাও ছুটে যাবার সময় ওর বুক আর পাছার নাচুনি দেখলে দেবতার ধ্যানও ভেঙে যাবে।

বাসায় প্রায়ই চিকন শ্লিভের গেঞ্জি আর হাফপ্যান্ট পরে লতা। গেঞ্জির কাপড়ের ওপর দিয়ে ব্রায়ের ডিজাইন স্পষ্ট দেখা যায়। গেঞ্জি কাপড়ের হাফ প্যান্ট ওর উরুর নরম মাংস আঁকড়ে ধরে রাখে। ফুলকো লুচির মতো গুদের সাইজ প্যান্টের ওপর থেকেই বেশ বোঝা যায়। লতার খোলা মেলা পোষাক পরার অভ্যাসটা হয়েছে ওর মাকে দেখেই।

বৌমা এখনো ঘরে প্রায়ই শ্লিভলেস হাফ নাইটি পরে থাকে। ভিতরে ব্রা পরে না বলে বুকের নিপল থেকে নিয়ে শুরু করে ভোদার বাল পর্যন্ত সবাই দেখা যায়। ওর মাই দুটো এখনো সাংঘাতিক রকমের আকর্ষনীয়। তার মধ্যে কালো বড় বড় নিপল দেখলে মাথা ঠিক রাখা কষ্ট হয়। হেঁটে চলার সময় কামনার শরীরের ছন্দটা হয় দেখার মতো।

বোঝা যায় বিছানায় ওকে ফেলে চুদতে মজা হবে খুব। কিন্তু নিজে আমি কখনো সেদিকে হাত বাড়াই না। আর তাই কামনার ঘরের পোষাক দিন দিন আরো উত্তেজক হচ্ছে। সেগুলোর দিকে সোমকের চোখ না পড়ুক লতার চোখ ঠিকই পড়ে। আর তাই সে তার মাকে ফলো করে অন্ধের মতো।

লতার আচরণ এখনো বাচ্চাদের মতো। ওর খোলামেলা কাপড়ে বাচ্চাদের মতো আচরণ দেখে আমারই যে মাঝে মাঝে নিয়ত খারাপ হয়ে যায়না বলা ঠিক হবেনা। খেলাচ্ছলে বা দুষ্টমী করতে গিয়ে প্রায়ই লতা আমার ওপর ঢলে পড়ে। ওর বড় বড় চালতার মতো শক্ত মাইগুলো আমার শরীরে লেপ্টে যায়। মাইয়ের ছোঁয়া লাগে আমার বাহুতে, আমার পিঠে। দুই একবার ওর মাই দুটোতে যে আমার হাত পড়েনি তা নয়।

মাই দুটো নরম কিন্তু এখনো শক্ত – অনেকটা বেলুনের মতো। প্রায়ই ভাবি আমার ছেলে সোমক ওর মেয়ের এই বাঁধভাঙা যৌবন কি দেখে না? দেখলে শাসন করে না কেন? সোমকের মতো বয়স যদি আমার হতো তাহলে নিজেকে কখনো আমি সামলাতে পারতাম না। বেশ কিছুদিন ধরেই দেখছিলাম যে লতার পরনের কাপড় চোপড় আরো খোলা মেলা হচ্ছে।
[+] 1 user Likes ronylol's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
বয়স বাড়ার সঙ্গে সঙ্গে ওর কাপড় চোপড়ের দৈর্ঘ্য আরো কমে আসছে। বিশেষ করে ওর মা বাইরে চলে গেলেই লতা ড্রেস চেঞ্জ করে ফেলে। এত শর্ট প্যান্ট পরে যে প্যান্টিকেও হার মানায়। গায়ের গেঞ্জি ইদানীং শর্ট হতে হতে ব্লাউজের সমান সমান হয়ে গেছে। কোমরের অংশ ওর সব সময় খোলা। চিকন কোমর সবসময় ঘামে ভিজে চিক চিক করে। মাঝ খানে গভীর নাভীটা আমাকে হাতছানি দিয়ে ডাকে।

মাঝে মাঝে ব্রা প্যান্টি ছাড়াই লম্বা হাঁটু পর্যন্ত টিশার্ট পরে লতা। পাতলা টি শার্ট পরে সোমকের সামনে দিয়ে ঘোরাঘুরি করে। বাঁধনহীন বুকগুলো বড় বেশী দুলতে থাকে তখন। পেঁপের মতো বড়ো বড়ো মাইয়ের নাচন দেখলে যে কোন লোকেরই ধোন খাড়া হয়ে যাবে। কিন্তু সোমকের কি হয় না? প্যান্টির মতো হাফপ্যান্টের ওপর টি শার্ট পরায় ওর সাদা সাদা দুটো কলাগাছের মতো পা দুটো সব সময় বাইরে থাকতো। একদিন তো দেখি সোমক ড্রইংরুমে সোফায় বসে আর সোমকের সামনে স্কিপিং করছে লতা। পুরো শরীর স্কিপিংয়ের তালে তালে নাচছে। ওর মাইয়ের নাচন কি সোমক এখনো দেখবে না?

ইদানীং দেখছি প্রায়ই সোমক স্টাডিতে বসে কাজ করার সময় লতা সেখানে ঢুকে প্রায়ই তার কোলে বসে পড়ে। আমি ভাবতাম সোমক হয়ত বিরক্ত হচ্ছে। সরিয়ে আনার চেষ্টা করতাম সব সময় লতাকে। ওকে স্টাডিতে দেখলেই উঁচু গলায় ডাক দিতাম ওর নাম ধরে। কিন্তু কদিনের মধ্যেই ব্যাপারটা উল্টে গেল।

হঠাৎ লক্ষ্য করলাম সোমকের চোখও প্রায়ই তার মেয়ের শরীরে আটকে থাকে। লতা সারাদিন লাফ ঝাঁপ করে বলে তার দোদুল্যমান বুকের দিকে সোমকের নজরটা যেন খুব বেশী। সোমকের বৌ কামনা আশে পাশে না থাকলে সোমকের যেন মেয়েকে জড়িয়ে ধরার প্রবনতা আরো বেড়ে যায়। আমার সামনেই প্রায়ই মেয়েকে জড়িয়ে ধরে সোমক।

সোমকের হাত কখনো থাকে মেয়ের মাইয়ের আশে পাশে আবার কখনো কোমরের বেশ নিচে। নাভীর নিচের নরম মাংসের ঢিবির ওপর সোমকের হাত চলে যায়। তাছাড়া জড়িয়ে ধরাটাও স্বাভাবিক নয়। বাপ মেয়েকে যেভাবে ধরে সেভাবে নয়। ঠিক যেমন প্রেমিক প্রেমিকাকে আঁকড়ে ধরে। লতার বুক দুটো পুরো লেপ্টে থাকে তার বাপের বুকে।

দুই শরীরের মাঝে কোন গ্যাপ থাকেনা। সোমক সোফায় বসে টিভিতে কিছু দেখতে গেলে লতা দৌড়ে গিয়ে বাপের কোলের ওপর ঝাঁপিয়ে বসে। সোমকের ধোনের ঠিক ওপরে নিজের নরম পাছা লাগিয়ে হাসতে হাসতে তার বাপির ওপর গড়িয়ে পড়ে। সোমক নিজের অজান্তেই হাত বুলাতে থাকে তার মেয়ের নগ্ন উরুতে, নগ্ন কোমরে। কিস করে মেয়ের গলায় ঘাড়ে, বুকের উপত্যকায়। লতা যখন সোমকের ষ্টাডি রুমে ঢুকে যায়, ঘন্টার পর ঘন্টা আর বের হবার নামই নেয় না। এসব কিসের লক্ষন!

ক' দিন ধরেই লতার নুতন শখ হলো শাড়ি ব্লাউজ পরা। নিজের নেই, তাই কামনা বাড়িতে না থাকলে প্রায়ই মায়ের বাসি শাড়ি ব্লাউজ পরে লতা। নাভীর নিচে শাড়িটা বেঁধে যখন হেঁটে আসে সামনে তখন মারাত্বক কামুকী মনে হয় ওকে। সুগভীর নাভী দেখলে চোদাচুদি ছাড়া আর কোনকিছুর কথাই তখন মনে থাকেনা। ব্লাউজের নীচে বলতে গেলে কখনোই ব্রা পরেই না লতা। পাতলা ব্লাউজের নীচে ওর পুরো মাই দুটোই তখন কাপরের উপর হতে স্পষ্ট দেখা যায়। গোলাকার মাইয়ের মাঝে চোখা শক্ত হয়ে থাকা মাইয়ের বোঁটা দুটো প্রায়ই দাড়িয়ে থাকে।

নড়াচড়ার সাথে ব্রা ছাড়া মাই দুটো কাপড়ের নিচে ঝন ঝন করতে থাকে। এই অবস্থাতেই যখন সোমকের সামনে যায় সোমক তাকে আঁকড়ে ধরে আদর করে। সোমকের হাত দুটো ঘোরাঘুরি করে ওর সারা শরীরে। রাতের বেলায় প্রায়ই দেখতে পাই আমি আর কামনা যখন সিরিয়াল দেখি, তখন বাপ আর মেয়ে স্টাডিতে কম্পিউটার নিয়ে ব্যস্ত থাকে।

উঁকি দিলেই দেখা যায় মেয়ে বাপের কোলে বসে তাকিয়ে আছে মনিটরের দিকে। লতার হাফ নাইটির নিচের মাই দুটো থাকে সোমকের মুখের সামনে। দুর থেকে দেখলে বোঝা যায় মাইয়ের গাঢ় গোলাপী বোঁটা দাড়িয়ে আছে। সোমক সেদিকে যেন দেখেও না দেখার ভান করে। সোমকের হাত দুটোও যেন কেমন বেশী অস্থির হয়ে উঠেছে আজকাল। অনেক সময় কামনা সামনে থাকলেও দেখি লতার কোমরে, বুকের ঠিক নিচেই সোমকের হাত।

একদিন বেডরুমের দরজা খোলা থাকায় দেখলাম সোমকের ঠিক গায়ের ওপর শুয়ে আছে লতা। ওর মাইগুলো সোমকের বুকে পিষ্ট হচ্ছে। সোমকের হাত মেয়ের পাছায়। পাশে শুয়ে কামনা। সবাই মিলে টিভিতে কি যেন দেখছে। কামনা সব কিছু দেখেও না দেখার ভান করে আছে। সোমকের হাত ঘুরছে লতার পুরো শরীরে।
Like Reply
#3
কামনা সেদিন বাড়িতে ছিলো না। সোমকের স্টাডিতে একটা বই নিতে ঢুকতে যেতেই আমি চমকে উঠলাম। কম্পিউটারের সামনের সোমক আর লতা। আমাকে দেখে লতা তার বাপের কোল থেকে নেমে দাড়িয়ে যেতেই দেখলাম সোমকের হাত বের হয়ে এলো লতার ড্রেসের নীচ থেকে। সোমকের হাত এতক্ষন কোথায় ছিলো? ভাবতেই ধোঁয়া বের হতে শুরু করেছিলো আমার কান দিয়ে। বাপ হয়ে সোমক ওর সীমা লঙ্ঘন করে ফেলে নিতো? উঠতি বয়সের মেয়েদের যদি একবার দেহের নেশা ধরে যায় তাহলে তো ফলাফল হবে সাংঘাতিক। সোমক কি নিজেকে আটকাতে পারছে না কি নিজেকে ভাসিয়ে দিচ্ছে কাম স্রোতে!

সেদিন সন্ধ্যে বেলায় কারেন্ট চলে গেলো হঠাৎ করেই। ঘন্টা খানে আইপিএসের কারণে বাড়ি আলোকিত থাকলেও তারপর পুরো অন্ধকারে ডুবে গেলো বাড়ি। বৌমা সন্ধ্যা সময়ই ক্লাবের অনুষ্ঠানে গেছে। বাড়িতে সোমক, আমি আর লতা। কাজের লোক গুলো দল বেঁধে গেছে সিনেমা দেখতে। বাধ্য হয়েই আমাকে রুম থেকে মোমবাতি খুঁজতে বের হতে হলো। অন্ধকারে হাতড়ে হাতড়ে রান্নাঘরের দিকে যেতে লাগলাম। কিন্তু সোমকের রুমের সামনে দিয়ে যাবার সময় দেখলাম রুম থেকে ছুটে বের হয়ে এলো লতা। চুলগুলো এলো মেলো, মুখে বিন্দু বিন্দু ঘাম। পরনের লোক কাট টিশার্টের উপর দিয়ে বের হয়ে আসছে ওর মাই দুটো। আমাকে দেখে লতা থমক গিয়ে নিজেকে সামলে নিলো। বুকের ওপর হাত দিয়ে নিজেকে ঢেকে নিয়ে লতা ছুটে চলে গেলো তার রুমের দিকে। রুমের ভিতর থেকে শর্টস পরা সোমক দৌড়ে তার মেয়ের পিছু পিছু ডাকতে ডাকতে বের হয়ে এলো –
– লতা – লতা – আহা শোন না....

বলে বের হয়ে আমাকে দেখে থমকে গেলো।
– উহ বাবা, তুমি?
– হ্যাঁ মোমবাতি খুজছিলাম। লতার কি হয়েছে রে? মেরেছিস নাকি?
– না ড্যাড, তুমি তো জানোই আজকালকার মেয়ে – কোন উপদেশ শুনতে চায় না – কিছু বললেই মুখ ভার!
– তবু গায়ে হাত দিস না, একটু বুঝিয়ে বললেই দেখবি সব ঠিক হয়ে গেছে।
– দেখি বাবা, আদর দিয়ে দিয়ে তো মাথায় তুলেছো – এখন তো কষ্ট আমারই হবে।
বলে রাগে গজ গজ করতে করতে সোমক চলে গেলো লতার রুমের দিকে।

আর আমি আবার রান্নাঘরের দিকে গেলাম। মোমবাতি নিয়ে আবার রুমের দিকে যাবার সময় লতার চেহারা আবার আমার চোখের সামনে ভেসে উঠলো। মেয়েদের চেহারা রাগারাগি করলে তো অমন হয়না। তাছাড়া শার্টের বোতামই বা খোলা থাকবে কেন? সন্দেহে দুলতে দুলতে লতার রুমের কাছে গিয়ে আবার ভিতরে তাকালাম – দেখলাম রুমের ভিতর ইর্মাজেন্সী চার্জার লাইটের আলোতে আয়নার সামনে দাড়িয়ে লতা। সোমক লতার পিছনে দাড়িয়ে। লতার পরনে লম্বা বড় শার্ট – আর নিচে হয়তো প্যান্টি বা হাফপ্যান্ট একটা কিছু আছে। সোমক লতাকে বলছে-
– কিরে লতা – মাই সুইট হার্ট – ওভাবে রুম ছেড়ে চলে এলি যে?
– আমার বড্ড ভয় হচ্ছিলো ড্যাডী।
– ভয় কি? ঘরে তো তুই আর আমি ছাড়া আর কেউ নেই।

বলে সোমক লতার পিছনে দাড়িয়ে তার দু' হাত লতার বগলের নিচ দিয়ে লতার শার্টে ঢাকা দুই মাইয়ের ওপর হাত রাখলো। আস্তে আস্তে নিজের হাত মাইয়ের ওপর বুলাতে বুলাতে নিজের দখলে নিয়ে নিলো। জিভ দিয়ে লতার ঘাড়ে আস্তে আস্তে জিভ দিয়ে চাটতে লাগলো। নিজের চোখকেই আমার বিশ্বাস হচ্ছিলো না। এ কি করছে সোমক? শেষ পর্যন্ত— নিজের মেয়েকেই? রুমের ভিতরে তখন লতা চোখ বন্ধ করে আদর খেতে খেতে দীর্ঘনিশ্বাস নিতে নিতে বললো –
– কিন্তু দাদু – উফ ড্যাডী – দাদু যদি কিছু দেখে ফেলে!
– কি করে দেখবে – বুড়ো নিশ্চই এতক্ষনে নিজের রুমে গিয়ে মাল খেয়ে টাল হয়ে গেছে।
বলে সোমক দুই হাত দিয়ে মেয়ের মাই আদুল করে হাত বোলাতে বোলাতে লতার ঘাড়ে কিস করতে লাগলো। তারপর ধীরে ধীরে মাইয়ে চাপ বাড়িয়ে কাপিং করে টিপতে টিপতে দুই হাত দিয়ে শার্টের বোতাম খুলে উন্মুক্ত করে দিলো লতার মাই দুটো। গোলাপী রংয়ের চালতার মতো চাকা ধরা মাই। সোমক দুই হাতে আদর করে মাইয়ের গোলাপী রংয়ের বোঁটাগুলোতে সুড়সুড়ি দিতে লাগলো। চুড়বুড়ি কাটতে থাকলো মাইয়ের বোঁটায়। তর্জনী দিয়ে খুঁটতে লাগলো মাইয়ের বোঁটা। আমার ধোন ভিতরের এই দৃশ্য দেখে দাঁড়াতে শুরু করলো। আস্তে আস্তে ধোনের ওপর হাত বুলিয়ে আমি খেঁচতে লাগলাম।

লতা বাপের আদর সহ্য করতে না পেরে বাপের দিকে ঘুরে তার ঠোঁটে নিজের ঠোঁট দিয়ে চুষতে শুরু করলো। সোমক দুই হাত দিয়ে লতার শার্টটা তার শরীর থেকে ফেলে দিলো নিচে। প্যান্টি পরা লতার পুরো শরীরটা ভেসে উঠলো আমার চোখের সামনে। লাল প্যান্টি লতার পরনে। মাখনের মতো শরীরে ছোট প্যান্টি মারাত্বক দেখাচ্ছে। লতার তালের মতো বড় বড়ো মাই দুটো নিজের হাতে নিয়ে মুঠি করে টিপতে টিপতে সোমক মাইয়ের বোঁটাগুলো চাটতে শুরু করলো। এক পর্যায়ে বোঁটা দুটো সহ মাইয়ের অনেকখানি নিজের মুখে নিয়ে চুষতে শুরু করলো সোমক। দুই হাত দিয়ে আঁকড়ে ধরছে লতার পাছার নরম মাংস। পাছার ডিম দুটো মুচড়ে নিয়ে লতাকে নিজের শরীরের সাথে মিশিয়ে ফেলতে চাইলো সোমক। একটা হাত সামনে এনে নাভির ওপর হাত বোলাতে শুরু করলো সোমক। আস্তে আস্তে হাত নামিয়ে নিয়ে এলো মেয়ের প্যান্টির ওপর। প্যান্টির ওপর দিয়েই গুদের ওপর হাত বোলাতে শুরু করলো। আরেক হাত দিয়ে উরুর উপরে আদর করতে করতে ডান হাতটা ঢুকিয়ে দিলো মেয়ের প্যান্টির ভিতরে।

দুর থেকে রাহুল বেশ বুঝতে পারছে যে বাপের একটা আঙুল মেয়ের কুমারী গুদের ভিতরে ঢুকে গেছে। লতা অস্ফুট আর্তনাদ করে উঠলো।
– উফ ড্যাড –
– চুপ, আরাম পাচ্ছিস না?
[+] 1 user Likes ronylol's post
Like Reply
#4
কথা না বলে বাপের হাতের ওপর নিজের গুদ ঠেসে ধরতে লাগলো লতা। এক হাত দিয়ে একটা বুক টিপে ধরে বুকের বোঁটা চুষতে শুরু করলো সোমক। লতা দু' হাত দিয়ে বাপের মাথা আঁকড়ে ধরলো তার বুকের ওপর। সোমকের চুল খামচে ধরে তার মুখে নিজের বুক দুটো ডলতে শুরু করলো। সোমক আস্তে আস্তে তার দু হাত দিয়ে প্যান্টিটা নামিয়ে নিলো। বাল চেঁচে ফেলা সুন্দর গুদটা অল্প আলোতেই কামরসে চক চক করছে। সোমক দেরী না করে লতাকে কোলে তুলে নিয়ে ওর পড়ার টেবিলের ওপর বসিয়ে দিলো। মাই চুষতে চুষতে দুই হাত দিয়ে দুই পা সরিয়ে দিলো দুই দিকে। মাই চাটতে চাটতে সোমকের জিভ নেমে এলো নিচে। নাভির ভিতরে জিভ দিয়ে চাটতে চাটতে দুই পায়ের ফাঁকে বসে আলতো করে জিভ দিয়ে ছুঁয়ে দিলো মেয়ের আনকোরা গুদ। লতা অস্ফুট স্বরে আর্তনাদ করে উঠলো –
– উফ ড্যাড – দাও – দাও – আরাম করে চেটে দাও – আহ...

বলে শরীর মোচড়াতে থাকলো আর সোমক দুই হাত দুই উরুর ওপর রেখে চাটতে থাকলো মেয়ের গুদ। লতা নিজেই নিজের দুই হাত দিয়ে টিপতে লাগলো নিজের মাই। নখ দিয়ে খুঁটতে থাকলো মাইয়ের বোঁটা। সোমক গুদ চাটতে চাটতে একটা আঙুল ঢুকিয়ে দিলো লতার গুদের ভিতরে।

আস্তে আস্তে আঙুল দিয়ে রসালো গুদটা খেঁচতে শুরু করে দিলো। কোমর এগিয়ে দিয়ে আঙুলের ঠাপ উপভোগ করতে থাকলো লতা। আস্তে আস্তে সোমকের হাতের বেগ বাড়তে শুরু হলো। শিউরে উঠতে থাকলো লতা –
– আহ ড্যাডী!

লতা দু হাতে তার বাপের মাথার চুল আঁকড়ে ধরে নিজের গুদ বারবার ঠেসে ধরতে লাগলো সোমকের মুখে। সোমক লতার শরীরের কাঁপুনি বেড়ে যেতে দেখে দাড়িয়ে গেলো চট করে। নিজের শর্টস খুলে বের করে আনলো তার চার ইঞ্চি মোটা দশ ইঞ্চি লম্বা ধোনটা। লতাকে কোন কিছু বলার সুযোগ না দিয়েই সোমক তার ধোনটার মুন্ডি লতার গুদের রসে ভিজিয়ে চপচপে করে নিয়ে আস্তে আস্তে ঢুকিয়ে দিলে লতার গুদে। চিৎকার দিয়ে উঠলো লতা –
– ড্যাডী, লাগছে – আস্তে – অনেক মোটা ওটা – আস্তে আস্তে দাও! আহহহহহ!
– আস্তে কিরে মাগী, এখনো তো অর্ধেকও ঢোকেনি!
– আমি কিন্তু ভার্জিন ড্যাডী...
– জানি আর জানি বলেই তো আমার মুনিয়া পাখিটার গুদটা গরম করে ভিজিয়ে নিয়ে ঢোকাচ্ছি।
বলে হঠাৎ করেই নিজের দাঁত দিয়ে লতার একটা মাইয়ের বোঁটা কামড়ে ধরে সজোরে নিজের কোমরের এক নাচনে তার ধোনটাকে ঢুকিয়ে দিলো লতার গুদে।
– আহ – ড্যাডী – আ —-

লতা আঁকড়ে ধরলো তার বাপকে। সোমক তখন কোন দিকে না তাকিয়েই সমানে ঠাপিয়ে যাচ্ছে লতার গুদ। যোনীর ভিতর থেকে লতার পড়ার টেবিলের ওপর গড়িয়ে পড়লো দু ফোঁটা সতিচ্ছদের রক্ত। সোমক লতার গুদে সমানে ঠাপাতে ঠাপাতে ঠাসতে লাগলো লতার বেলের মতো নিটোল মাই দুটি। লতা তার বাপকে আঁকড়ে ধরে তার ঘাড়ের মাংস চাটতে লাগলো। সোমক লতাকে ঠাপাতে ঠাপাতে পাছার নিচে দুই হাত দিয়ে লতাকে তুলে নিলো তার কোলে। ধোন তখন লতার গুদে ঢোকানো । কোলে তুলে নিয়ে সোমক দাড়িয়ে দাড়িয়ে ঠাপাতে লাগলো লতাকে।

আমার ছেলের স্ট্যামিনা দেখে নিজেরই গর্ব হতে লাগলো। কি সুন্দর করে নিজেরে মেয়েকে ঠাপাচ্ছে সোমক। চোদাতে চোদাতে পাগল হয়ে গেলো লতা। চিৎকার করা শুরু করলো সুখের আতিশয্যে।
– উফ ড্যাডী, চোদাতে এত সুখ তুমি আগে বলনি কেন? আহ আহ আহ আহ – ঠাপাও – আরো জোরে জোরে ঠাপাও।
– মাইরি কি সুখ ভরে রেখেছিস তোর গুদে, এত ঠাপিয়েও আমার শখ মিটছে না – আহ কামের বালাখানা তোর গুদ!
– ঠাপাও যতো জোর আছে ঠাপাও আমার গুদ – আমার ভাতার – আমার চোদা প্রেমিক – আমার বানচোত ড্যাডী ঠাপাও আমার গুদ।
বলে চিৎকার করতে থাকলো। সোমক আর সামলাতে না পেরে লতাকে বিছানার ওপর ফেলে তাকে চার হাতে পায়ে কুকুরের মতো বসিয়ে ঠাপাতে শুরু করলো।

লতা বাপের ঠাপানোর জোর সামলাতে না পেরে বিছানার ওপর উপুড় হয়ে শুয়ে পড়লো। সাথে সাথে সোমক তার মেয়েকে পাছার দিক থেকেই ঠাপাতে লাগলো। লতার নরম পাছার মাংস বাপের ঠাপানের তারে তালে দুলতে লাগলো নদীর ঢেউয়ের মতো।
– আ -আ – আ – আ – আ – আ – মাগো... ওওওওও.. ওও.. ওও. ও. ও. ও. ও.. ও...
– শালী চুত মারানী মাগী। এই বয়সে তোর শরীরে এত রস। এত চোদার খাই তোর আগে বলিস নি কেন? আরো আগেই তো তোর গুদ ফাটাতে পারতাম!
– বানচোত বাপ – আগে বলিস নি কেন আমাকে চোদাতে এত মজা – ঠাপা – কোমরের সব জোর দিয়ে ঠাপা – আহ আহ আহ – আমার হয়ে আসছে।
বলে নিচ থেকে তল ঠাপ দিতে শুরু করলো লতা। তারপর ধনুষ্টংকারের রোগীর মতে নিজের শরীর বাঁকা করে চিৎকার করে চিৎকার করে উঠলো –
– ওমা গো – এ কি হচ্ছে – আহ আহ আহ আমার সব গেলো – আমার সব গেলো – আমার সব গেলো –
[+] 2 users Like ronylol's post
Like Reply
#5
ধাক্কা দিয়ে সোমকের ধোনে নিজের গুদ ঠাসতে ঠাসতে রস ছেড়ে দিলো লতা, কাঁপতে লাগলো ম্যালেরিয়া রুগীর মতো। দুর থেকেই আমি বেশ দেখতে পাচ্ছিলাম যে লতার বিছানার অনেকখানি গুদের রসে ভিজে গেছে। পিচ্ছিল সেই যোনীপথ ঠাপাতে ঠাপাতে সোমক চিৎকার শুরু করলো।
– আহ আহ – আমারও হয়ে আসছে রে মাগী – আমারও হয়ে আসছে –
বলে ধোন বের করে লতাকে চিৎ করে লতার দুই মাইয়ের মাঝে ধোন রেখে দুই বুক দুই দিকে চেপে ধরে লতাকে মাই চোদা করতে লাগলো। ধোন লম্বা বলে দুই মাইয়ের থেকে বের হয়ে লতার ঠোঁটে গিয়ে ধাক্কা লাগছিলো। লতা হা করে সেই ধোনের মুন্ডিটা চুষতে লাগলো। ঠাপাতে ঠাপাতে লতার মুখের ভিতরে ধোন ঠেসে ধরে মাল খসিয়ে দিলো সোমক।
– আহ আহ – খা মাগি – ড্যাডীর মাল খা – খা –
বলে বীর্য্য ঢেলে দিলো মেয়ের মুখের মধ্যে। লতাও ধোনটা ধরে চোঁ চোঁ করে চুষতে চুষতে সব বীর্য্য চেটে পুটে খেয়ে নিয়ে আবার জিভ দিয়ে চাটতে লাগলো সোমকের ঘামে ভেজা বীচিদুটো।

সাথে সাথে আমার মুঠিতে ধরা এক ফুট সাইজের বুড়ো কালসিটে হয়ে যাওয়া ধোনটা থেকে বীর্য্য বের হয়ে গিয়ে লতার রুমের দরজার অনেকটাই ভিজে গেলো। অনেকদিন পর হয়ে যাওয়া বীর্য্যপাতের আয়েশে আমার চোখ দুটো বন্ধ হয়ে এলো। দেয়ালে ভর দিয়ে আমি হাঁফাতে থাকলাম। আস্তে আস্তে চোখ খুলে আবার তাকালাম রুমের ভিতরে। দেখলাম সোমক লতার উপর থেকে উঠে তাকে দাড় করিয়ে পাগলের মতো আদর করতে শুরু করলো। হালকা করে টিপতে লাগলো লতার লাল হয়ে যাওয়া মাই দুটো।
– আহ কি আরাম দিলি মামনি – উফ –
– তুমি তো কম দাওনি ড্যাডী – ইস মা এই সুখ পায় প্রতিদিন – তাই না –
– না – ইদানীং তো চোদাতেই চায় না – আমার প্রয়োজন নেই – আমি চোদার মানুষ পেয়ে গেছি।
– প্রতিদিন কিন্তু আমাকে অন্তত একবার করে চুদবে।
– ঠিক আছে বাবা – কিন্তু তোর মা?
– স্কুলে যাবার সময় তো তোমার সাথেই যাই – একটু আগে বের হয়ে যাবো – তোমার কোম্পানীর গেষ্ট হাউজে গিয়ে চুদিয়ে নেবো এক ঘন্টা – তারপর স্কুলে যাবো।
– বাহ সব তো তুই প্ল্যানই করে রেখেছিস!
– রাখবো না, তোমার চোদা খেতে চাই আমি সকাল বিকাল সব সময়।

বলে সোমকের ধোন টিপে ধরে লতা তার বাপের ঠোঁট চুষতে শুরু করে দিলো। আমি আস্তে দরজাটা ভেজিয়ে দিয়ে আড়াল থেকে বের হয়ে এলাম নিজের রুমে।


সমাপ্ত …
[+] 3 users Like ronylol's post
Like Reply
#6
likhechilam ami, lamisha hassan name. besh koiek bochor age. oi site amar aro kichu lekha ache.
Like Reply
#7
khub valo
Like Reply
#8
lekhoker namta correction hoini
Like Reply
#9
(28-09-2019, 07:54 AM)babufdc Wrote: likhechilam ami, lamisha hassan name. besh koiek bochor age. oi site amar aro kichu lekha ache.
কোন সাইট?
Like Reply
#10
অনেক উত্তেজক একটি গল্প।
বহুবার পড়ছি।এ থ্রেডেও গল্পটা পড়েছি।
দাদুর জবানীতে বাবা-মেয়ের মিলন বর্ননার বিরল চটি।


-------------অধম
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)