Thread Rating:
  • 43 Vote(s) - 2.37 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Misc. Erotica জামাই জব্দ
#1
Tongue 
যুগে যুগে বাংলায় শ্বশুর সমাজ নির্যাতিত , নিপীড়িত অসহায় । গল্প, সিনেমায় , নাটকে এদের ভিলেন হিসেবে দেখানো হয় । শেষ পর্যন্ত জামাই এর কাছে হয় এদের নির্মম পরাজয় ( ডেডি কে তোর আমি শ্বশুর বানাবো টাইপ অপমান জনক গান গুলি লাওউড স্পকারে বাজে ) । সমাজ এদের হাত বেধে রেখেছে । জামাই যতই অত্যাচার করুক এরা মুখ বুজে সহ্য করে ( অবশ্য আমি বেশির ভাগ এর কোথা বলছি এর বেতিক্রম ও আছে)।
তাই  শ্বশুর সমাজ এর জন্য  আমার এই ক্ষুদ্র প্রয়াস ( জামাই জব্দ )

গল্পটি পরলেই বুঝতে পারবেন এটা একটি কাল্পনিক গল্প । কারন বাস্তবে এমন হয় না হওয়া সম্ভব না । সুধু মাত্র হালকা মজা নেয়ার জন্য লেখা । আবার ভেবে বসবেন না যে আমি শ্বশুর গোত্রের লোক । ভাইরে এখনো জামাই হতে পারলাম না শ্বশুর তো বহুদূর আমিও ডেডী কে তোর আমি শ্বশুর বানাবো গান শুনি । চৌধুরী সাহেব আমি গরীব হতে পারি কিন্তু লোভী নই , টাকা দিয়ে আপনি আমার ভালবাসা কিনতে পারবেন না আমি সুধু আপনার মেয়েকে ভালবাসি টাইপ ডায়লগ শুনে আমার ও রক্ত গরম হয়ে যায় । So guys I am a young man and one day I want to make some daddy  my FIL
 
যাই হোক আজাইরা পেচাল বাদ দিয়ে গল্প শুরু করি ।  ওহ ভুলে গেছি  এই গল্পে adultery  আছে যারা adultery পছন্দ করেন না তারা কেটে পড়ুন এটা আপনাদের জন্য না ।
 
 
আজগর আলি , একজন মোটামুটি চাকিবজীবী বয়স এখন ৫২  তবে এই বয়সে শ্বশুর হয়ে গেছে বলে মনে একটা ক্ষেদ কাজ করে দেখতে ওনাকে একদম শ্বশুর শ্বশুর লাগে না এখনো দেখে কেউ ওনার বয়স কিছুতেই ৪৫ এর বেশি বলবে না ক্লিন সেভ করে রাখেন সব সময় ৩৫ বছর বয়সে বহুমুত্র রোগ ধরা পড়ায় জীবন টা একেবারে ছকে বন্দি হয়ে গিয়েছিলো তবে সেটার প্রতিদান পাচ্ছেন ঝরঝরে শরীর উতফুল্ল মন  এখনো শরীরে জোয়ান ছেলেদের ফুর্তি
 
তবে একটা জিনিস তাকে খুচিয়ে যাচ্ছে কিছুদিন ধরে মনে শান্তি পাচ্ছেন না খুব অদ্ভুত একটা সমস্যা , কারো সাথে শেয়ার করতে পারছেন না আবার হজম ও করতে পারছেন না সমস্যা টা সুধু অদ্ভুত না বিটকিলে সমস্যা হলো মেয়ের জামাই আর মেয়ে না না মেয়ে সমস্যা না তবে মেয়ে ও জড়িত আছে
 
মেয়ে বিয়ে দিয়েছেন আজ চার মাস হচ্ছে আজগর আলি এতো দ্রুত বিয়ে দিতে চায়নি মেয়ে কে বয়স আর কত হলো ২১ কিন্তু মেয়ের মা সেকেলে চিন্তা ধারার মেয়ে বড় হয়েছে বিয়ে দাও বিয়ে দাও বলে পাগল করে তুলেছিলো আজগর অবশ্য খুব একটা কান দিত না স্ত্রীর কথায় , দেখছি দেখছি বলে এড়িয়ে যেত তবে একদিন আজগর এর শ্যালিকা তার দেবর এর বউ এর বোন এর ছোট ভাসুর এর ছেলের প্রস্তাব নিয়ে এলো
 
এই যাত্রা আজগর আর নিজেকে শ্বশুর হওয়া থেকে কনো ভাবেই বাচাতে পারলো না অবশেষে তাকে শ্বশুর উপাধি ধারন করতে হলো মাথা পেতে তবে ঘর ভালো  মা ছেলে একা বিস্তর টাকা পয়সা আজগর অনেক খোজ খবর নিয়েছে ছেলে সম্পর্কে এমন কি প্রাইভেট ডিটেকটিভ ও লাগিয়েছে বিনা যুদ্ধে আজগর শ্বশুর হবে সেটা ভাবাই যায় না কিন্তু ছেলে সম্পর্কে এমন কোন তথ্য পায়নি যাতে করে নিজেকে শ্বশুর হওয়া থেকে রক্ষা করতে পারে ।
 
তবে মেয়ের বিয়ের পর নিজেকে এই বলে সান্তনা দিয়েছিলেন যে যাক মেয়ে তো সুখে আছে , একমাত্র সন্তান এর জন্য নাহয় অল্প বয়সে শ্বশুর হলেন ই বা । আসলেই মেয়ে সুখে আছেন মেয়েকে দেখলেই বোঝা যায় । মেয়ে শাশুড়ি ও খুব ভালো মনের মানুষ বেশ আধুনিকা । ভালই কাটছিল দিন গুলি তবে সমস্যা দেখা দিলো মেয়ের বিয়ের মাস খানেক পর ।
 
ছোট বেলায় মেয়েকে যখন আলাদা ঘরে দিয়েছিলেন আজগর তখন সন্তান এর প্রতি বাৎসল্যটার কারনে নিজের বেড রুমের পাশের ঘরটাই মেয়ের জন্য ঠিক করেছিলেন । বড় হয়েও মেয়ে ওই রুমেই থাকতো । এখন বিয়ের পর যখন মেয়ে এই বাড়িতে আসে তখন ওই রুমেই থাকে । আর মেয়ে আসেও বেশ ঘনো  ঘনো । আর আসে জামাই ।  আর এই জামাই ই হচ্ছে বড় সমস্যা । বাসায় এসেই এমন এক ভাব নেয় যে রাজা মহারাজা চলে এসেছে আর আমরা সবাই এর হুকুম এর চাকর । আজগর সাহেব বা তার স্ত্রী কে কনো কিছুই বলে সম্মধন করেনা । জিজ্ঞাস করলে উত্তর দেয় না করলে চুপ করে বসে থাকে ।
 
একদিন মেয়েকে কথার ছলে ব্যাপারটা বলেছিলেন আজগর আলি । কিন্তু মেয়ে লজ্জা পেয়ে কেঁদে কেটে অস্থির । উল্টো আজগর আলিকে দোষ দিলো । জামাই নাকি বয়স কম তাই আজগর আলির উচিৎ তাকে সহজ হতে সাহায্য করা । আজগর আলি অবশ্য সেদিন আর কথা বাড়ায় নি মেনে নিয়েছিলেন । যাক মেয়ের জামাই এর প্রতি ভালবাসা আছে এটা ভালো । তবে নিজের স্ত্রীর উপর বিরক্ত হয়েছিলো , মেয়ের এমন আচরেনে মা কি খুশি সেদিন রাতে তার ঘুম ই আসেনা , প্রদিন প্রেসার বেড়ে একেবারে যাতা অবস্থা ।
 
এই পর্যন্ত ঠিক ছিলো কিন্তু , সমস্যা এর পর আরও গভিরে চলে গেলো । মেয়ের ঘর আর আজগর আলির ঘর পাশা পাশী হওয়ায় । রাতে মেয়ে আর জামাই এর কান্ড কলাপ সবই শুনতে হয় আজগর আলি কে । চাইলেও ঘুমাতে পারেনা আজগর আলি ।
 
এই অত্যাচার বিয়ের পর পর শুরু হয়নি মাস খানেক পর । একদিন মেয়ে আর মেয়ের জামাই বিকেলে ব্যাগ ট্যাগ নিয়ে হাজির । এই শুক্রবার টা ওরা এখানেই থাকবে ।শাশুড়ি তো জামাই পেয়ে খুব খুশি । অফিস থেকে আজগর আলিকে সোজা যেতে হলো বাজারে বোয়াল মাছ কিনতে জামাই নাকি বোয়াল মাছ খেতে পছন্দ করে কিন্তু ওর মা বোয়াল মাছ রান্না করেনা । মুখ বুজে সহ্য করলো আজগর আলি এই কষ্ট পকেট থেকে হাজার ছয় টাকা ও গেলো , কারন যে সে বোয়াল আনলে হবে না বিশাল বোয়াল লাগবে মেয়ের আবদার ।
 
রাতে রান্না হোলো সেই বোয়াল , আজগর আলি চেয়ে চেয়ে দেখলেন । তবে মেয়ের মুখে ঝলমলে হাসি দেখে ভুলে গেলেন নিজের কষ্ট আর ছয় হাজার টাকা । জামাই বাবাজি খেয়ে দেয়ে তৃপ্তির ঢেঁকুর তুলল । যাক ভালই আজগর আলি মনে মনে ভাবলেন ।
 
রাতে শোয়ার আগে আজগর আলি এক ঘণ্টা হাঁটেন সেদিন ও হাঁটলেন , শরীর টা বেশ চাঙ্গা লাগছিলো , মনে ফুর্তি ও বেশ । ফ্রেস হয়ে ঘরে ঢুকে বিছানায় আধ শোয়া অবস্থায় থাকা স্ত্রীর দিকে রোমান্টিক দৃষ্টিতে তাকালেন। স্ত্রী ও স্বামীর মনের ভাব বুঝতে পেরে মুচকি হেঁসে পাশ কাটিয়ে বাথ্রুমে চলে গেলো ফ্রেস হতে , আজগর আলি বিছানায় গা এলিয়ে দিলেন , মনে মনে প্রস্তুতি নিচ্চেন স্ত্রী সঙ্গম এর , কারন স্ত্রীর হাসি আর বাথ্রুমে যাওয়া দেখে তিনি বুঝে ফেলেচেন আজ ওনার স্ত্রী ও মুডে আছে ।
 
২২ বছরের পুরনো সঙ্গিনি কে অর্ধ নগ্ন করে আজগর আলি যখন গভীর ভাবে চুমু খাচ্ছেন তখন শুনতে পেলেন নারী কণ্ঠের আওয়াজ আহহহ একটু আস্তে করো না জাআআন আহহহ । আজগর আলি অবাক হয়ে স্ত্রীর দিকে তাকালেন ওনার বুঝতে বেশ সময় লাগলো যে এই শব্দ এলো কোথা থেকে । যখন বুজতে পারলেন তখন ওনার দন্ডয়মান পুরুষাঙ্গ চোখের পলকে খোলসে ঢুকে গেলো । তিনি বিব্রত ভাবে স্ত্রীর দিকে তাকিয়ে রইলেন । কি করবে বুঝতে পারছেন না , ঠিক সেই মুহূর্তে আবার সি নারী কণ্ঠ ইসসস জান পাশের ঘরে আব্বু আম্মু আছে তো । এটা যে ওনার এক মাত্র আদরের কন্যার কণ্ঠ এটা বুঝতে একটুও সমস্যা হলো না হবার কথাও না । যদিও কণ্ঠটা কামে আসক্ত ফেস ফেঁসে ।
 
আজগর আলির মাথায় রক্ত উঠে গেলো মেয়ের এমন বেহায়া পনায় , কিন্তু আজগর আলির রক্ত মাথা ফেটে জেনো বেরিয়ে আসে সেই বেবস্থা করলো প্রিয় জামাই রত্ন । মোটামুটি উচু স্বরেই বলল তুমি আমার বউ আমি তোমাকে মেজম খুশি তেমন চুদবো তাতে কার বাপের কি । ঠাশ করে একটা শব্দ হলো তার পড়ে মেয়ের হাসি।
আজগর আলির স্ত্রী সম্ভোগ এর চিন্তা পালিয়েছে বহু আগে তিনি কাথায় নাক মুখ ঢেকে শুয়ে পড়লেন । রাগে তিনি ফোঁস ফোঁস করছেন । সের গনগনে রাগের আগুনে জেনো ঘৃতাহুতি দিলেন তার স্ত্রী , আঁচলে মুখ চেপে হাসছে , এই হাসির এক সময় দিওয়ানা ছিলেন আজগর আলি আজ জেনো বিষের মতো লাগছে ।
টানা সীৎকার ভেসে আসছে পাশের ঘর থেকে সাথে জামাই রত্নের ঘোঁত ঘোঁত শব্দ । মাঝে মাঝে মেয়ের হাসি । সময় জেনো আজ চলছেই না থেমে আছে । এদের কি কনো কাণ্ড জ্ঞান আছে দাতে দাঁত পিষে আজগর আলি স্ত্রী কে প্রশ্ন করলেন আর সহ্য করতে না পেরে ।
 
আহা এমন করো কেনো মেয়ে স্বামী সহাগে সুখে আছে এর চেয়ে ভালো আর কি হতে পারে বাবা মার জন্য । তোমার মনে আছে সেই দিন গুলি কি ভীষণ দুষ্টই না ছিলে তুমি । হ্যাঁ মনে থাকবে না কেনো কিন্তু এটাও মনে আছে যে কয়দিন আমি তোমাদের বাসায় থাকতাম তুমি আমাকে কাছেই ঘেষতে দিতে না আজগর আলি রাগে ঘোঁত ঘোঁত করতে করতে বলল । আজগর আলি ঘামছেন তার দম বন্ধ লাগছে । আজগর আলির স্ত্রী বুঝলেন স্বামীর সমস্যা হচ্ছে তাই তিনি নানা কোথা বলে স্বামী কে বেস্ত রাখলেন । অবশেষে শান্ত হলো দক্ষিন পশ্চিম কোন । আজগর আলি জেনো হাপ ছেড়ে বাচলেন । কখন ঘুমিয়ে পড়েছেন মনে নেই । তবে মাঝ রাতে ধরমরিয়ে ঘুম থেকে উঠলেন , ভীষণ খারাপ স্বপ্ন দেখেছেন । এক মাত্র আদরের মেয়ে পুরো উলঙ্গ হামা দিয়ে আছে চার হাত পায়ে পেছনে সেই বজ্জাত টা ঠোঁটে মুচকি তাচ্ছিল্লের হাসি নিয়ে আজগর আলির দিকে তাকিয়ে ঠাশ করে মেয়ের পাছায় একটা থাপ্পড় মারলো আর বলল আমি তোকে যেমন ইচ্ছা তেমন চুদব তাতে তোর বাপের কি । সপ্নে আজগর আলি প্রানপন চেষ্টা করেছে বজ্জাত জামাই এর গালে চড় মারতে কিন্তু কিছুতেই পারছেনা । বাস্তব জিবনের মতো স্বপ্নেও আজগর আলির হাত পা বাধা ।
 
সেদিন থেকে শুরু , আজগর আলি ঠিক মতো মেয়ের দিকে তাকাতে পারে না । তাকালেই সেই সপ্নের দৃশ্য ভেসে ওঠে চোখের সামনে  । এক মাত্র আদরের মেয়ে যাকে প্রথম যেদিন কোলে নিয়েছিলো আজগর সেদিন আনন্দে চোখে পানি এসে গিয়েছিলো , মনে মনে সপথ করেছিলো সব ধরনের বিপদ আপদ থেকে একে আগলে রাখবে । আজ সেই মেয়ের দিকে তাকিয়ে কোথা বলতে লজ্জা হয় , কাছে ডেকে একটু আদর করতে পারে না ।
 
প্রথম প্রথম আজগর আলি নিজেকেই দোষী মনে করতো । নতুন নতুন বিয়ে করেছে একটু আধটু আদিক্ষেতা তো করবেই । তাতে উনি একটু বেশিই রিএক্ট করছেন । সব মেয়েরাই তো স্বামীর সাথে এসব করে । ওনার নিজের স্ত্রী ও তো কারো না কারো মেয়ে ছিলো । এই সব বলে নিজেকে অনেক বঝানোর চেষ্টা করেছেন কিন্তু কিছুতেই কিছু হয় নি ।
 
এমন কি যে মেয়েকে একদিন না দেখে থাকতে পারতো না একদিন স্ত্রী কে রাগ করে বলেই ফেলেছিলেন যে মেয়ে জেনো এই বাড়িতে না আসে । সেদিন স্ত্রীর সাথে এই দীর্ঘ বিবাহিত জিবনের গুটি কয়েক ঝগড়ার একটি হয়েছিলো ।
 
তিন মাস যাবত এই নারকীয় যন্ত্রণার মাঝে আছেন আজগর আলি । মেয়ে আর জামাই বাড়িতে এলেই ওনার হাই প্রেসার শুরু হয় । নিরঘুম রাত কাটে । বিছানায় ছটফট করেন । ওনার কাছে কেন জানি মনে হয় জামাই ইচ্ছে করে এমন টা করে । এমন কি নানা সময় ঘরের বিভিন্ন যায়গায় উনি  জামাই আর মেয়ে কে আপত্তিকর অবস্থায় দেখেছন । কারো কাছে যে এই সমস্যার কোথা বলবেন তাও পারছেন না । একেবারে দম বন্ধ হওয়ার মতো অবস্থায় । এমন কি সপ্নের কথাটা স্ত্রী কে ও বলতে পারেনি । এই চার মাসে স্বাস্থ্য ভেঙ্গে গেছে অনেকটা সেই ফুরফুরে আজগর আলি আর নেই ।
 
তবে দিন যাচ্ছে আর ওনার মাঝে রাগ অভিমান দানা বাধছে । ধিরে ধিরে আজগর সাহেব এক অগ্নেওগিরি তে রুপান্তরিত হচ্ছেন । মনে মনে তিনি এক ফন্দি আঁটলেন , এমন ফন্দি যা তার এতো দিনে তিলে তিলে গড়ে তলা সংসার ধংস করে দিতে পারে । এতো আদরে বড় করা মেয়ের জীবন নষ্ট করে দিতে পারে । এতদিনে সমাজে যে ইজ্জত সম্মান তিনি কামিয়েছেন তা ধূলিসাৎ করে দিতে পারে । ২২ বছরের ভালোবাসার স্ত্রী কে নিয়ে যেতে পারে অনেক দূরে । কিন্তু পিঠ দেয়ালে ঠেকে গেলে মানুষ এর মাথায় বিনাশী বুদ্ধি আসে ঠিক তেমনি এলো আজগর আলির মাথায় । তিনি একে একে সব গুলি চাল ঠিক করে নিলেন । এখন সুধু সেগুলি ঠিক মতো চালতে হবে । জামাই কে তার উচিৎ জবাব দিতেই হবে । তিনি যেই অসহায় অবস্থায় আছেন জামাই কে ঠিক সেই অসহায় অবস্থায় নিয়ে যেতে হবে । এবং তিনি অবশ্যই নিয়ে যাবেন ।

প্রিয় বন্ধুরা আজগর আলি কি করে নিজের মেয়ের জামাইকে জব্দ করবে বলে আপনাদের মনে হয়? কমেন্ট করে জানাবেন আপনাদের হাতে সময় তিন দিন  । ( কমেন্ট পাওয়ার একটা টেকনিক বলতে পারেন  ;) )।
[+] 2 users Like বিচ্ছু's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
অবশ্যই পারবেন ।
Like Reply
#3
আজগর একদিন ক্ষেপে গিয়ে রুমে ঢুকে মেয়েকে চুদে দিবে মনে হচ্ছে
Like Reply
#4
(20-09-2019, 05:35 PM)NaamNaai666 Wrote: আজগর একদিন ক্ষেপে গিয়ে রুমে ঢুকে মেয়েকে চুদে দিবে মনে হচ্ছে

দাদা হয়নি কো ।

নরম পাছায় হাতের ছাপ ,
জামাই এর মায়রে বাপ ।

হা হা সস্তা ছড়া লেখার একটা দুর্বল প্রচেষ্টা
Like Reply
#5
আজগর আলির প্রস্তুতি পুরোদমে চলছে এই তিন চার মাসের অনিয়ম এ ওনার শরীর কাবু হয়ে গেছে । ডায়বেটিস জেকে বসেছে শরীর এ । আর যেই খেলায় তিনি নামছেন তাতে বুদ্ধির সাথে শরীর এর ও বিরাট ভুমিকা । প্রতিদিন নিয়ম করে দের ঘণ্টা হাটছেন । নিয়ম করে খাওয়া দাওয়া করছেন আজগর সাহেব । মাস দুয়েক এর মধ্যে আগের অবস্থানে ফিরে এলেন তিনি সেই ফুরফুরে মন চনমনে দেহ ।

 
এর মাঝে যে জামাই রত্ন উপদ্রপ করেনি তা নয় কিন্তু তিনি কঠিন প্রতিজ্ঞায় আটল । জামাই কে তার সঠিক স্থান না দেখিয়ে থাম্বে না । এই দুই মাস তিনি সুধু শরীর এর যত্ন ই নেননি প্রয়োজনীয় আরও বিভিন্ন কাজ সমাধা করে ফেলেছেন । প্রায় সব ছক আঁকা শেষ এবার খেলা হবে হ্যাঁ খেলা হব্বে ।
 
সকাল বেলা ঘুম ঠেকে উঠে আজগর সাহেব ভালো করে ক্লিন সেভ করে নিলেন । সাবান ডলে চুলে সেম্পু করে ভালো ভাবে গোসল সেরে আয়নাতে নিজেকে কিছুক্ষন খুঁটিয়ে দেখে নিলেন । না চেহারায় বয়স এর ছাপ খুব একটা পড়েনি । আর গত দুই মাসের কঠোর পরিশ্রমে জামাই বাবাজীর অত্যাচারে যে বলীরেখা গুলি পরেছিলো সেগুলি ও দূর হয়ে গেছে ।  জুলফির কাছে কাঁচা পাকা চুল্গুলি চেহারায় আভিজাত্য এনে দিয়েছে । you can do it yes you  can show that bastard his place নিজেকে নিজে চাঙ্গা করে নিলো আজগর আলি ।
 
বাথ রুম থেকে বেরিয়ে আলমারি থেকে পুরনো ৩৬ কোমর এর প্যান্ট বের করলেন একটি সাথে হালকা নীল শার্ট । টান টান করে শার্ট পড়ে বেরিয়ে এলেন ঘর থেকে । কি গো হঠাত এমন বাবু সেজে অফিস যাচ্ছ যে কনো কম বয়সী কলিগ এর পাল্লায় পরলে নাকি ? আজগর আলির স্ত্রী রান্না ঘর থেকে স্বামী কে দেখ খুশি হয়ে বলল ।
 
আজগর আলি চুপসে গেলেন স্ত্রীর দিকে তাকিয়ে , এতক্ষন যে প্রতিশোধ স্পৃহা ওনাকে চাঙ্গা করে রেখেছিলো সেটা জেনো মড়ে গেলো । মনে জোড় পাচ্ছেন না তিনি একেবারে । কিগো কথা সত্য নাকি আসলেই কি কারো পাল্লায় পরলে । স্বামী কে চুপসে যেতে দেখে আজগর আলির স্ত্রী আবার মজা করে বলল । পোঁচ করা কুসুম ছাড়া ডিমটা একটা প্লেটে তুলে রান্না ঘর থেকে বেরিয়ে এলো আজগর আলির স্ত্রী মুখে মিষ্টি হাসি ।
 
আজগর স্ত্রী দিকে তাকিয়ে আছেন মুগ্ধ চোখে । এই ৪৩ বছর বয়সী শরীরটা এখনো কাম জাগায় আজগর আলির মনে দেহে , যথেষ্ট লাবণ্য আছে চেহারায় । কাছে আসতেই স্ত্রী হালকা মেদ যুক্ত ভাজ পড়া কোমরে হাত রাখলেন আজগর সাহেব । তাকিয়ে আছেন হালকা ঘামে ভেজা স্ত্রীর সুন্দর মুখের দিকে । টানা টানা চোখের কোণের চামড়ায় হালকা দুটি ভাজ মুখে কিছু আচিল পাতলা ঠোঁটের দুই পাশে দুটি রেখা যা প্রথম যেদিন দেখেছিলেন তখন ছিলো না ।
 
কি দেখছ গো অমন করে । তোমাকে দেখছি আমার মিষ্টি বউ কে দেখছি আজগর আলি গভীর আবেগে বললেন । কাছে টেনে নিলেন পরম আদরে চুমু একে দিলেন গোলাপি ঠোঁট জোড়ায় । চচুমু শেষে আজগর আলির স্ত্রী হেঁসে বলেন আজ কি অফিস কামাই করার ইচ্ছা জেগেছে বাবুর । আজগর আলি স্ত্রীর কোমর পেচিয়ে ধরে নিজের দিকে আরও টেনে নিয়ে এলেন স্ত্রী কে । স্ত্রীর নরম বুকের স্পর্শ অনুভব করছেন নিজের শক্ত বুকে । হলই বা একদিন অফিস কামাই ।
 
না গো আমার বুড়ো বাবুটা আজগর আলির নাক টিপে দিয়ে বলল ওনার স্ত্রী অফিস কামাই এর দরকার নেই এই বুড়ো বয়সে সন্ধায় দেখা  হবে । বলে চোখ টিপে দিলো ।
 
অফিসে গিয়ে আজগর কাজে মনোনিবেস করতে পারলো না একদম । মনের সাথে বিশাল যুদ্ধ বেধে গেছে ওনার । কিছুতেই নিজের স্ত্রীর সাথে এমন করতে পারবেন না উনি । ২২ বছর হ্যাঁ ২২ বছর ধরে নানা চড়াই উৎরাই এর সঙ্গিনি । যে আদর সোহাগ  ভালবাসা  দিয়ে নিজেকে উজার করে দিয়ে আগলে রেখেছে তার সংসার তার সাথে কিভাবে এমন অন্যায় করবেন তিনি । নিজের বিবেক আর কাছে হেরে গেলেন আজগর সাহেব । বাদ দিয়ে দিলেন প্রতিশোধ এর চিন্তা ।
 
এই পরিস্থিতির জন্য নিজেকেই দোষারোপ করলেন তিনি । আরও কত বাবা আছেন যারা মেয়ে বিয়ে দিয়েছে । কৈ তাদের তো এমন সমস্যা হয় না । নিশ্চয়ই ওনার মাঝে কনো সমস্যা আছে । জামাই আর মেয়ে নবিন জুবা ওরা একটু আহ্লাদ করবে না তো কারা করবে । নিজের চিন্তা ধারার পরিবর্তন করতে হবে এই সিদ্ধান্তে পৌঁছুলেন তিনি । এমন কি একজন মনের ডাক্তার এর ঠিকানা ও জোগাড় করে ফেললেন । প্রয়োজনে সেখানে যাবেন তবুও নিজের গোঁয়ার্তুমির জন্য নিজের জিবনের সবচেয়ে দামি রত্ন দুটি কে তিনি হারাতে চান না ।
 
মনটা খুব হালকা হয়ে গেলো আজগর আলির । ফুরফুরে মেজাজ নিয়ে বাসায় ফিরলেন । পথে দুটি বেলিফুলের মালা কিনে নিলেন স্ত্রী কে দেয়ার জন্য । স্ত্রীর উপর অবিচার করে ফেলেছিন তিনি সেই যে ওদিন সঙ্গম এর আগমুহূর্তে গুটিয়ে গিয়েছিলেন এর পর আর সঙ্গম হয় নি ওদের মাঝে । প্রায় পাঁচ মাস ! আজগর আলি নিজেই অবাক হয়ে গেলেন । ২২ বছরের সংসার জীবনে এমন হয় নি । সুধু মেয়ের জন্মের পর মাস দুয়েক বন্ধ ছিল আর জন্মের আগে মাস খানেক ।
 
রোমান্টিক ভঙ্গিতে দাড়িয়ে কলিং বেল টিপল আজগর আলি হাতে বেলি ফুলের মালা প্যাঁচানো । দরজা খুলে আজগর আলির স্ত্রী তারা তারি হাত থেকে ফুলের মালা খুলে ফেলতে বলল । প্রশ্ন বোধক চিহ্ন যুক্ত দৃষ্টি নিয়ে স্ত্রীর দিকে তাকালেন আজগর আলি । ঘরে জামাই আর মেয়ে আছে যে ফিস ফিস করে বলল আজগর আলির স্ত্রী । প্যান্টের পকেটে চালান হয়ে গেলো আজগর আলির কিনে আনা বেলি ফুলের মালা ।
 
জামাই আর মেয়েকে যথা সম্ভব এড়িয়ে গেলেন আজগর আলি তাই বলে ভদ্রতা পরিহার করলেন না । যত টুকু না করলেই নয় সেটা করলেন । খাওয়া দাওয়ার বিশাল আয়োজন আজকেও । আজগর আলি খুব বেশি খেলেন না অবশ্য কম খাওয়াই তার অভ্যাস ।
 
হাঁটা হাটি শেষে রাতে ঘুমাতে যাবেন এমন সময় স্ত্রী এসে বলল ওগো আজ আমাদের ঘরটা মেয়ে আর জামাই কে ছেড়ে দিতে হবে । কেন ? আজগর অবাক হয়ে প্রশ্ন করলো । ওদের ঘরের বাথ্রুমের গিজার নষ্ট ওরা কি রাতের ঘর থেকে বেরিয়ে কমন বাথ্রুম ব্যাবহার করবে ।
 
এখন তো গরম কাল আজগর আলি অবাক হয়ে বললেন । জামাই এর গরম পানি দিয়ে গোসল করার অভ্যাস তাই মেয়ে এসে বলল এখন কি না করা যাবে । আজগর আলি না চাইতেও মেনে নিলেন । ওনার স্ত্রী জামাই আর মেয়ের সব জিনিস মাস্টার বেড রুমে দিয়ে আসলেন আর নিজেদের জিনিস নিজেদের রুমে নিয়ে আসলেন ।
 
স্ত্রী ঘুমিয়ে পরেছে কিন্তু আজগর আলি এখনো ঘুমুতে পারেন নি নিজের বিছানা ছাড়া ঘুম হয় না ওনার । শুয়ে শ তাকিয়ে আছেন সিলিং ফ্যান এর দিকে পরিস্থিতি আজ ঠাণ্ডা মনে হচ্ছে পাশের ঘরে আজগর আলি স্বস্তির নিশ্বাস ফেললো । কিন্তু বেসিক্ষন স্থায়ী হলো না সেই সস্তি । কিছুক্ষন এর মাঝে শুরু হয়ে গেলো । জামাই নানা রকম অশ্লীল কথা বলে যাচ্ছে একে একে মেয়ে অবশ্য বাধা দিচ্ছে । কিন্তু জামাই সে বাধা মানছে না বার বার বলছে ওরা ঘুমিয়ে গেছে সুনবে না । এক পর্যায়ে মনে হলো মেয়ে ও মেনে নিয়েছে জামাই এর যুক্তি । আজগর আলি মনে মনে চিন্তা করলেন তিনি এই ঘর দুটোর মাঝের দেয়াল আরও পুরু করে দিবেন দুই একদিনের মাঝে কাজ শুরু করবেন ।
 
সব ঠিক ঠাক ছিল আজগর আলি মেনে নিয়েছেন এই সব নিজেকে বার বার বুঝ দিচ্ছেন এগুলি স্বাভাবিক। জামাই বউ ডার্টই টক করবে এটা তো স্বাভাবিক । কিন্তু শেষে একটা লাইন ওনার মনের ভেতর হেরে যাওয়া রাগকে আবার পাল্টা আক্রম করার শক্তি জুগিয়ে দিলো ।  জামাই মেয়েকে বলছে তোমার বাবার বিছানায় চুদতে খুব ভালো লাগছে ব্যাপারটা বেশ উত্তেজক বাবার বিছানায় মেয়েকে চোদা । মেয়ে তখন উত্তর দেয়ার অবস্থায় মনে হয় ছিলো না সুদু বলল চুপ থাকবে প্লিজ ।
 
আজগর আলি নিজের ঘুমন্ত স্ত্রীর দিকে তাকালেন , বির বির করে বললেন আমাকে মাফ করে দিও সোনা মাফ করে দিও ।
 
পরদিন সকালে আজগর সাহেব আবার সেজে গুজে অফিস এর উদ্দেশে বাড়ি থেকে বেরুলেন । মনে তার প্রতিশোধ না না প্রতিশোধ না একে প্রতিশোধ বলা যায় না । মনে তার প্রথ ভ্রষ্ট কে উচিৎ শিক্ষা দেয়ার অটল সঙ্কল্প ।
[+] 1 user Likes বিচ্ছু's post
Like Reply
#6
খুব সুন্দর শুরু করেছেন, চালিয়ে যান।
Like Reply
#7
Updates...please
Like Reply
#8
kon dike jabe bujte parchic na . valo hocche chaliye jan
[+] 1 user Likes ronylol's post
Like Reply
#9
শ্বশুর কি জামাই কে cuckold বানাবে নাকি বুঝতে পারছি না । তাই আরও দুই দিন অপেক্ষায় রইলাম ।
Like Reply
#10
(21-09-2019, 03:47 PM)gang_bang Wrote: শ্বশুর কি জামাই কে cuckold বানাবে নাকি বুঝতে পারছি না । তাই আরও দুই দিন অপেক্ষায় রইলাম ।

আপনার অপেক্ষা বৃথা যাবে না কথা দিচ্ছি ।


এতো কমেন্ট দেখে আমি তো আবেগে কেঁদে ফেলবরে ভাই । এত্তগুলা কমেন্ট এত্তগুলা কমেন্ট আমি রাখবো কোথায় । সবাই কে ধন্যবাদ ।
Like Reply
#11
(21-09-2019, 04:20 PM)বিচ্ছু Wrote: আপনার অপেক্ষা বৃথা যাবে না কথা দিচ্ছি ।


এতো কমেন্ট দেখে আমি তো আবেগে কেঁদে ফেলবরে ভাই । এত্তগুলা কমেন্ট এত্তগুলা কমেন্ট আমি রাখবো কোথায় । সবাই কে ধন্যবাদ ।

আজ রাতেই আপডেট দেন দাদা <3
Like Reply
#12
(21-09-2019, 06:12 PM)NaamNaai666 Wrote: আজ রাতেই আপডেট দেন দাদা <3

নেহি নেহি আভি নেহি থোরা সাঁ কারলো ইন্তেজার ।

আমি দাদা এক কথার মানুষ পাঠক দের আমি তিনদিন সময় দিয়েছি guess করার জন্য । আমি সেই কথা রাখবো প্রথম পোস্ট এর থিন তিনদিন পর আপনারা জান্তেপারবেন আজগর আলি কিভাবে নিজের দুষ্ট জামাই কে ঘোল খাওয়ায় ।
Like Reply
#13
আপনি খুব ভালো লিখছেন.
কালকে আমার গল্প অভিষেক বাবুর ভাগ্য এর আপডেট আসবে..
আপনার ফিডব্যাক পেলে ভালো লাগবে...
ধন্যবাদ
[Image: 20230816-221934.png]
Like Reply
#14
(21-09-2019, 08:02 PM)Baban Wrote: আপনি খুব ভালো লিখছেন.
কালকে আমার গল্প অভিষেক বাবুর ভাগ্য এর আপডেট আসবে..
আপনার ফিডব্যাক পেলে ভালো লাগবে...
ধন্যবাদ

নিশ্চয়ই দাদা নিশ্চয়ই ।আপনি তো দেখছি দাওয়াত করে নিয়ে জাচ্ছেন। আমি দাদা লেখক না , আমি হচ্ছি গিয়ে পাঠক একেবারে খারুস পাঠক যাকে বলে, লেখক দের দোষ ধরতে ওস্তাদ লোক ।


পারিনা লিখতে দু কলম 
তবে ভাই ,
দোষ ধরতে আমি পরাঙ্গম
[+] 1 user Likes বিচ্ছু's post
Like Reply
#15
Apnar lekhar style ta darun. Chaliye Jan....
Like Reply
#16
দাদা আপনার লেখা পড়ে অনেক ভালো লাগলো, চালিয়ে যান সাথে আছি সব সময়।
Like Reply
#17
আপডেট কই দাদা , তিন দিন তো হয়ে গেলো
Like Reply
#18
আসলে এতটা আশা করিনি , আমার গল্প পড়ে আবার কেউ কমেন্ট ও করবে । কারন আমি কষ্ট করে গল্প লিখি না । মাথায় এসেছিলো লিখে ফেলেছি আর আমার গল্পে সেক্স ও বেশি একটা নেই । সবাই কে অশেষ ধন্যবাদ কমেন্ট করার জন্য ।

আজ আর আজগর আলি নিজের অটল সঙ্কল্প থেকে চ্যুত হলেন না অফিসে বসে বসে আজকে কি করবেন তা একবার মনে মনে ঠিক করে নিলেন লাঞ্চ আওয়ার এর আগে বসের ঘরে গিয়ে শরীর খারাপ এর কথা বলে ছুটি নিয়ে নিলেন রাস্তায় নেমে একটা ট্যাক্সি ঠিক করে উঠে পড়লেন পথে একটা ফুলের দোকানে নেমে কিছু ফুল কিনে নিলেন

 
গন্তবে পৌঁছে আজগর আলি ট্যাক্সি থেকে নেমে ভারা মিটিয়ে দিলেন তারপর বহুতল বিল্ডিং তির দিকে তাকিয়ে বড় করে একটা শ্বাস নিলেন দারোয়ান এর কাছে নাম ঠিকানা বলে তিনি লিফট এ উঠে নয় তলার বোতাম চেপে দিলেন ভেতরে ভেতরে খুব বিচলিত বোধ করছেন আজগর আলি , আজগর বিচলিত হলে চলবে না তোর সাহস রাখ মনে তোকে পারতেই হবে এভাবে পরাজিত হতে তুই সিখিস নি , জয় ছিনিয়ে আনাই তোর কাজ চলে এসেছে লিফট নবম তলায় লিফট থেকে বেরিয়ে ৯ ডি লেখা দরজার সামনে দাড়িয়ে আজগর আলি আর একবার বুক ভরে নিশ্বাস নিলেন তারপর কলিং বেল টিপে দিলেন শুরু হয়ে গেছে আজগর আলির প্ল্যান এর চাকার ঘূর্ণন
 
দরজা খুলে সামনে এসে দাঁড়ালো একজন মধ্য বয়স্ক নারী প্রথমে একটু আশ্চর্য ভাব ফুটে উঠলো মহিলার চোখে মুখে তার পর সেটা রূপ নিলো আনন্দে , মুখে হাসি চওড়া হলো , আরে কি সৌভাগ্য আমার ভেবেছিলাম আপনি কনো দিন আসবেন না আমাদের বাড়ি মহিলা হাসি মুখে কথা গুলি বলল আজগর আলির উদ্দেশে
 
আজগর আলি হাতের ফুল্গুলি মহিলার হাতে দিলো তারপর নিজেও হেঁসে বলল , এতদিন না আসার সাঁজা কি এখনি দিয়ে ফেলবেন ভেতরে আসতে বলবেন না
 
ছিঃ ছিঃ আসুন আসুন বেয়াই সাহেব কতক্ষন বাইরে দাঁর করিয়ে রাখলাম আপনাকে আসুন ভেতরে আসুন মহিলা দরজা ছেড়ে দাঁড়ালো আজগর আলি ভেতরে ঢুকতে ঢুকতে বলল , বাহ সুন্দর গুছানো বাড়ি তো আপনাদের যতটুকু আমার মেয়েকে জানি ও এতো গুছানো না কে এমন সুন্দর করে সাজিয়েছে
 
আজগর আলির বেয়ান জেনো একটু লজ্জা পেলো , কি যে বলেন বেয়াই সাহেব সাজালাম আর কৈ এই চেষ্টা করি আরকি
 
মনে মনে আজগর আলি নিজের কনফিডেন্ট দেখে নিজেই অবাক হয়ে গেলো এমন নয় যে আজগর আলি যুবক বয়সে খুব ফ্লাট করে বেড়াতো , সেই সুযোগ ছিল না আজগর আলির বাপের কড়া শাসন এ মানুষ হয়েছে , বিয়ে ও করেছে বাপের পছন্দে জিবনে এই প্রথম ফ্লাট করার পরিকল্পনা করেছে আর তাতেই প্রথম বলে ছক্কা হাকাতে পেরেছে বলে মনে হচ্ছে আজগর আলির জামাই এর মা ঘর সাজানোর তারিফ শুনে খুব খুশি হয়েছে বলে মনে হচ্ছে
 
আসুন বুসুন বেয়াই সাহেব , তা একা এলেন কেনো বেয়ান সাহেবা কে সাথে করে নিয়ে আসলেই পারতেন মহিলা বসতে বসতে বললেন আজগর আলি ও একটা সোফায় বসতে বসতে বললেন তা কি করে হয় বেয়ান সাহেব আমি তো চুপি চুপি এসেছি আমার আপনার সাথে একটু ভাব জমাতে আপনার বেয়ান যদি এখানে থাকতো তবে কি সেটা সম্ভব হতো । আজগর আলির রসিকতা শুনে আজগর আলির বেয়ান খিল খিল করে হেঁসে উঠলো সাথে আজগর আলিও ।
 
তা হঠাত বাড়িতে সুন্দরি বউ রেখে বেয়ান এর সাথে ভাব করার ইচ্ছা হলো যে । আবার দেখছি ফুল ও এনেছেন আজগর আলির মেয়ের শাশুড়ি ও হালকা রসিকতা করতে ছাড়ল না ।
 
আজগর আলি বলল জানেন তো আমি ডাইবেটিস এর রোগী মিষ্টি আমি খাইনা তাই ভাবলাম প্রথম দিন যাচ্ছি কিছু তো নিতেই হবে আর ভাব করার জন্য ফুলের চেয়ে ভালো আর কি হতে পারে হা হা হা ।
 
আপনি কিন্তু ভীষণ রসিক লোক বেয়াই সাহেব , বিয়ের দিন আপনাকে দেখে কিন্তু খুব গোমড়া মুখো মনে হয়েছিলো । আমি তো ভেবে ছিলাম আপনি আমাদের বাড়ি আসবেন ই না আজ এসেছেন খুব খুশি হয়েছি দুপুরের খাবার খেয়ে যাবে ।
 
আজগর আলি চিন্তা করলো একদিনেই বেশি রসিকতা করা  ঠিক হবে না তাই নরমাল মুডে ফিরে এলো , না না বেয়ান সাহেব এতো সময় নেই , অফিস এর একটা কাজে এসেছিলাম এদিকে তাই মনে করলাম আপনার সাথে দেখা করে যাই ।
 
না না বেয়াই সাহেব তা হবে না , বিয়ের পর প্রথম এসেছেন আজ খেয়েই যেতে হবে তেমন কিছু না যা আছে তাই দিয়ে দুটো খেয়ে যাবেন ।
আজগর আলি খেয়েই বেরুলো মেয়ের শ্বশুর বাড়ি থেকে । আর মেয়ের শাশুড়ির সাথে সম্পর্কটাও বেশ সহজ হয়ে গেলো ওনার । যা পরবর্তী কাজের জন্য খুব গুরুত্বপূর্ণ । বেরুনর সময় আজগর আলি বলে এলো এখন প্রায় আসবেন কারন অফিস এর কাজে ওনাকে এখানে প্রায় আসতে হবে ।
 
আজগর আলির বেয়ান ও হাসি মুখে ওনাকে  বলল অবশ্যই আসবেন এলে খুব ভালো হবে আপনার সাথে গল্প করা  যাবে ।
 
রাস্তায় বেরিয়ে আজগর আলির মনে আবার যুদ্ধ শুরু হলো , তবে এবার আর আজগর আলির বিবেক বিজয়ী হতে পারলো না  ।
 
বাড়িতে পৌঁছে আজগর আলি বউ আর মেয়ের কাছে মেয়ের শ্বশুর বাড়ি যাওয়ার ঘটনা বলতেই ওরা দুজনেই খুব খুশি হয়ে উঠলো । ওরা মনে মনে ভাবল যাক এতদিনে আজগর আলির মেয়ের শ্বশুরবাড়ির উপর থেকে রাগ কমলো । আজগর আলির বউ তো দুই বেয়াই বেয়ান কে নিয়ে রসিকতা ও করলো । ওরা ঘুণাক্ষরেও টের পেলো না আজগর আলির আসল মতলব কি ।
 
রাতে শুয়ে শুয়ে আজগর আলি মেয়ে আর জামাই এর কাণ্ড কারখানা শুনছে আর মনে মনে নিজের পরবর্তী প্ল্যান গুলি সাজিয়ে নিচ্ছেন । নিজের প্রথম প্লানটা ভালো ভাবে কার্যকর করতে পেরেছেন বলে মনে মনে একটু খুশি ও হয়েছেন । মেয়ের শাশুড়ির সাথে ভালো একটা সম্পর্ক তৈরি করা তার জন্য খুব গুরুত্ব পূর্ণ ছিলো । তবে মহিলা খুব ভালো এবং সরল সহজ মানুষ , এমন একটা মহিলার পেটের সন্তান এমন কুলাঙ্গার হলো কি করে সেটাই বসে বসে ভাবছেন আজগর আলি ।
 
এর পর কেটে গেছে মাস দুই , এর মাঝে আজগর আলি বেশ কয়েকবার গিয়েছেন মেয়ের শ্বশুর বাড়ি । কয়েকবার নিজের বউ কে নিয়ে বাকি সময় তিনি একাই গেছেন , অফিস এর কাজ এর ছুতয় । এর মাঝে বেশ কয়েকবার মেয়ের শাশুড়ি কে একা পেয়েছেন । খুব ভালো সম্পর্ক তৈরি হয়ে গেছে ওদের মাঝে । বেশ রঙ্গ রসিকতা ও হয় ওদের মাঝে অনেকটা বন্ধুর মতো সম্পর্ক হয়ে গেছে ।
 
এরি মাঝে আজগর আলি ব্যাপারটা উপভোগ করতে শুরু করেছে । না মেয়ের শাশুড়ির সাথে রঙ্গ রসিকতা না , যেটা উনি উপভোগ করছেন সেটা হলো মেয়ের জামাই এর মুখে বিরক্তির ছাপ । উনি যখন জামাই এর মায়ের সাথে বসে হাসা হাসি করেন তখন জামাই বাবাজি খুব বিরক্ত হয় । তখন আজগর আলি মনে মনে অট্টহাসি দেন আর বলেন দেখো বাবাজি এখন কেমন লাগে ।
 
জামাই এর মুল সমস্যা তিনি ধরে ফেলেছেন । তিনি একজন মনবিদ এর কাছে গিয়েছিলেন । না নিজের সমস্যার জন্য নয় । শত্রু কে জানার জন্য , যুদ্ধে জয় পাওয়ার মুল অস্ত্র হচ্ছে শত্রু সম্পর্কে ধারণা নেয়া। জামাই কেন এমন করে সেটা জানার জন্য তিনি মনবিদ এর কাছে গিয়েছিলেন ।
 
সেখানে তিনি আশ্চর্য ধারণা পান । এটা একধরনের মানসিক বিকৃতি । অনেক লোক আছে যারা কোন মেয়েকে নিজের পরিচিত জনের সামনে ভোগ করে এক ধরনের বিকৃত যৌন সুখ পায় । আজগর আলির মেয়ের জামাই এর এসে রোগ আছে বলে সেই মন চিকিৎসক এর ধারণা ।
 
আর তাই তো আজগর আলিকে নিজের মায়ের সাথে রঙ্গ রস করতে দেখে এমন বিরক্ত হয় । ও মনে করে আজগর আলি ও ওর সাথে তেমনটাই করছে যেমন ও আজগর আলির  সাথে করে ।
 
আজ আজগর আলি শেষ চালটা চালবে ।
 
কি চাল চালবে আজগর ইতি মধ্যে নিশ্চয়ই ভুঝে গেছেন আপনারা । কিন্তু এর পরিনতি কি হবে সেটা জানার জন্য পরবর্তী আপডেট এর অপেক্ষায় থাকুন ।
 
[+] 2 users Like বিচ্ছু's post
Like Reply
#19
kobe asbe sei update
Like Reply
#20
হা হা হা খুব ভালো আজগর আলির প্লানটা খারাপ না । জামাই মেয়েকে চুদে শ্বশুর কে প্যাড়া দিচ্ছে এবার শ্বশুর জামাই এর মা কে চুদে জামাই কে প্যাড়া দিবে । তবে সমস্যা হচ্ছে মেয়েত জামাই এর বিয়ে করা বউ কিন্তু জামাই এর মা তো আজগর আলির বউ না । খুব জটিল খুব জটিল ।
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)