Thread Rating:
  • 55 Vote(s) - 3.4 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Fantasy অভিষেক বাবুর ভাগ্য !
#1
Star 
[Image: 20231231-234436.jpg]


গল্প - অভিষেক বাবুর ভাগ্য
লেখক ও প্রচ্ছদ - বাবান 



ভাগ্য.... আমরা অনেকেই ভাগ্যকে মেনে চলি আবার অনেকেই ভাগ্যে বিস্বাস রাখিনা। অনেকেই কর্মই ধর্ম মানি। হ্যা... এটা ঠিক কর্মই আসল কিন্তু এই কথাটাও তো ঠিক যে ভাগ্যে যেটা লেখা তার বেশি তুমি কোনোদিনই পাবেনা। আমাদের গুরুজনরা আমাদের এটা সবসময় বলে এসেছে। এই ভাগ্য আর কর্ম যখন এক সাথে চলে তখন সফলতা আসে। আবার কখনো মানুষ খেটে খেটে জীবন পার করে দেয় তাও সফলতা বা সুখ আসেনা। আবার কারোর কাছে না চাইতেই সফলতা এবং সুখ নিজে পায়ে হেঁটে  এসে ধরা দেয়। আমার এই গল্পটা এমনি এক মানুষের। যে জীবনে অতি কম সময়তেই জীবনের শ্রেষ্ঠ সুখ সাচ্ছন্দের মুখ দেখে ফেলেছিলো।


 ঐযে হিন্দিতে একটা কথা অচেনা..... DENE WALA JABBHI DETA DETA CHAPPAR PHARKE. 

অভিষেক বাবুর জীবনটাও হয়ে উঠেছিল তাই। জীবনের আসল সুখের যত রূপ আছে... তার প্রত্যেকটির স্বাদ পেয়েছিলো এই মানুষটি।

জানতে চান কি কি ঘটেছিলো অভিষেক বাবুর সাথে?  তাহলে সঙ্গে থাকুন। 
[Image: 20230816-221934.png]
[+] 5 users Like Baban's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
দাদা,,,,আপান লেখা আসলেই খুব সুন্দর,, দাদা আমদের ইচ্ছা আপনার এই গল্পের শুরু থেকেই যেন স্তন পান এর মতো ইরোটিক হতে চাই শেষ পযন্ত! তাহলে খুশি হব দাদা
[+] 1 user Likes price rajib's post
Like Reply
#3
শুরুটা দারুন করেছেন দাদা
Like Reply
#4
Plot অনবদ্য হবে আশা করি।
Like Reply
#5
দাদা শুরু করেন, সাথে আছো তো।
Like Reply
#6
বন্ধুরা... আপনাদের পাশে পেয়ে সত্যি দারুন লাগছে. এই গল্পটিও কাম লালসার মতন উত্তেজক হবে আর অনেক kinky ব্যাপার থাকবে. আপনারা প্রত্যেক আপডেট এ আমাকে feedback দেবেন
আর ভালো লাগলে Reps দিয়ে আমায় inspire করবেন. ধন্যবাদ. আপডেট আজ রাতে আসবে.
[Image: 20230816-221934.png]
Like Reply
#7
Sathe achi chaliye Jan
Like Reply
#8
pasa achi pase thakbo kintu boro update dite hobe jate mon vore jay
Like Reply
#9
(13-09-2019, 04:23 PM)maeen Wrote: তিন ছেলে বিদেশ থাকে. এই সুযোগে অভিষেক বাবু তার পুত্রবধূদের রসিয়ে রসিয়ে খাবে।

It will be more hot and erotic if an ugly old servant will seduce them and make them his personal whores.
Like Reply
#10
দাদা এই গল্প শশুর বৌমার নয়..... তা হলে আমি গল্পে ভাগ্য লিখতামনা. এই গল্প অভিষেক বাবুর যৌন যাত্রার. আজকে প্রথম আপডেট আসবে. পড়ে দেখবেন. এমন ভাগ্য যে অনেকেই এনাকে ঈর্ষা করবেন.....
[+] 2 users Like Baban's post
Like Reply
#11
কিছু এরোটিক স্তন্যপানের দৃশ্য রাখলে ভালো হয়, আগের গল্পের মতো, তবে আরো বিশদে...
Like Reply
#12
Valo shuru korechen.... next boro update er wait korchi
Like Reply
#13
কখন পাবো?? অধির আগ্রহে বসে আছি
[+] 1 user Likes Nomanjada123's post
Like Reply
#14
[Image: 20190913-192643.jpg]

অভিষেক বাবু কলকাতা শহরের আর পাঁচটা লোকের মতনই সাধারণ একজন মানুষ। সাধারণ জীবন নির্বাহ করেন। বাবা, মা স্ত্রী, আর দুই সন্তান কে নিয়েই তার জীবন। তার স্ত্রী প্রিয়াঙ্কা বেশ সুন্দরী দেখতে। অনেকটা বলিউডের নায়িকা রম্ভার মতন। ঐ রূপ দেখেইতো অভিষেক বাবা মায়ের এক কথায় বিয়েতে রাজি হয়ে গেছিলেন। তাদের দুই ছেলে, বড় ছেলে ছয় বছরের অনিক আর ছোট ছেলে এখনো মায়ের দুধ খায়। অভিষেক প্রিয়াঙ্কার arrange Marriage কিন্তু একে অপরকে খুব ভালোবাসেন তারা। তারা তাদের নিজস্ব বাড়িতেই থাকেন। তিন তলা পৈতৃক বাড়ি । টাকা পয়সার যদিও তেমন অভাব নেই তবুও বাঙালি তো..... বাঁচিয়ে খরচ করেন। গাড়ি কিনবো কিনবো করেও আর কেনা হয়ে ওঠেনি। অভিষেক বাবুর জীবনের সব কিছু স্বাভাবিক হলেও তার শারীরিক একটা জিনিস ছিল একটু অস্বাভাবিক। যেটা তার গর্বও ছিল। তার দুই পায়ের মাঝে লিঙ্গ যেটা প্রায় নয় ইঞ্চি। বাঙালি হিসাবে অনেকটাই বড়ো। বিয়ের রাতে প্রিয়াঙ্কা তো স্বামীর ওই সাইজ দেখে অবাক হয়ে গেছিলো। যদিও আজ সে নিজেকে ধন্য মনে করে। তার স্বামী তাকে সব রকম সুখ দেয়।অভিষেক বাবুর যৌন চাহিদা বা যৌন তৃস্না অন্যান্য পুরুষদের থেকে একটু বেশি। না..... তাবলে তিনি নিজের স্ত্রীকে কোনোদিন ঠকাননি। তিনি শুধু তার স্ত্রীকেই চুদেছেন আর এমন চুদেছেন যে তার স্ত্রীও তার চোদন খানকি হয়ে উঠেছেন। তার স্বামী তাকে অন্য ঘরে গিয়ে ভোগ করেন নাহলে তাদের চিৎকারে হয়তো বাচ্চা গুলো জেগে যাবে কারণ তারা এতটাই চিল্লান, যদিও বাবা মা দোতলায় থাকেন আর তারা একতলায়। আর একতলার পেছনের দিকটা ভাড়া দেওয়া। পেছনে দুটো বড় ঘর, বাথরুম ও কিচেন আলাদা। 


হ্যা যেটা বলছিলাম চোদনের সময় তার ভদ্র স্ত্রী আর ভদ্র থাকেননা হয়ে ওঠেন খানকি প্রিয়াঙ্কা. সে তার স্বামীকে গালি দেন বলেন : উফফফফফ... সোনা.... আমার ভাতার.... চোদ আমাকে.... তোর বাচ্চাদের মা আমি.... আমাকে চোদ.... তোকে বিয়ে করে আমি ধন্য... আঃ আঃ আঃ আমার অভি..... তুই আমার..... ভাতার অভি উফফফফফ... খবরদার থাম্বিনা... থামলে আমি বাপের বাড়ি চলে যাবো। যদিও অভিষেক জানে তার রূপসী স্ত্রী তাকে ছেড়ে, তার চোদন ছেড়ে কোথাও যাবেনা।  অভিষেক বাবু বেশি সিনেমা দেখেননা কিন্তু তার দুইজন নায়িকাকে খুব পছন্দ। এক হলো করিনা কাপুর আর দুই আমিশা প্যাটেল। এদের দুজন কে দেখলেই তার ল্যাওড়া দাঁড়িয়ে যায়। এদের দুজনকে ভেবে কতবার যে হস্তমৈথুন করেছেন তার ইয়ত্তা নেই। একবার তার বড় ছেলে টিভিতে গান দেখছিলো আর অভিষেক বাবু খবরের কাগজ পড়ছিলো আর তখনি টিভিতে শুরু হলো করিনা কাপুরের আইটেম সং Halkat jawaani. ছোট্ট অনিক ওই গানের মাথা মুন্ডু কিছুই বুজঝিলো না কিন্তু অভিষেক বাবুর চোখ খবরের কাগজ থেকে সরে যেই টিভিতে পড়লো অমনি তার চোখের সামনে ধরা দিলো কারিনার বক্ষ বিভাজন। উফফফ মাগীটা কি কাপড় পড়েছে। কালো একটা ব্লউস, গোলাপি সায়া উফফফ দেখেই অভিষেকের নয় ইঞ্চি ল্যাওড়াটা নড়তে শুরু করলো। এই মাগীটাকে দেখলে অনেক পুরুষের বাড়াই ঠাটিয়ে যাবে, বিচি ফুলে উঠবে ফ্যাদায়। ওদিকে করিনা নিজের পোঁদ নাড়িয়ে নাড়িয়ে গান করে চলেছে আর পাশে দশ বারোটা গুন্ডা ছেলে তার নাচ দেখছে আর ঠোঁট চাটছে... যা হয় আইটেম গানে। অভিষেক বাবু ভাবলো এই মস্তান ছেলে গুলো যেভাবে কারিনার পাশে পাশে ঘুরছে আর ওর ছেনালিপোনা দেখছে যদি এরা সবাই কারিনার ওপর ঝাঁপিয়ে পড়ে তখন?  হয়তো এই মাগি সবকটা ছেলেকেই সুখ দেবে। উফফফ কি লাগছে মাগিটাকে , কিভাবে ঠোঁট কামড়ালো নিজের... ইচ্ছা করছে এক্ষুনি করিনাকে তুলে এনে ওই গোলাপি সায়াটা তুলে নয় ইঞ্চি ল্যাওড়াটা ঢুকিয়ে দি। তারপর কোল চোদা দিতে শুরু করি। উফফফফফ আমার সোনা মাগী করিনা। অভিষেক বাবু করিনাকে দেখছিলেন আর এইসব ভাবছিলেন। তারপর এলো কারিনার fevicol se গান। করিনা বেশ্যা পাড়ার রানী। অভিষেক গান দেখতে দেখতে বাঁড়া নাড়তে লাগলেন। তার ছেলে বুঝতেও পারলোনা যে তার বাবা টিভিতে করিনা কাপুর কে দেখে নুনু নাড়াচাড়া করছেন।

 আবার একদিন আমিশা প্যাটেলের নোংরামো দেখে তার অবস্থা খারাপ হয়েছিল। সেদিন রাতে তার ঘুম আসছিলোনা। তাই উঠে পাশের ঘরে গিয়ে টিভি দেখতে লাগলেন। হটাৎ চ্যানেল চেঞ্জ করতে করতে নজর পড়লো এক জায়গায় আমিশা প্যাটেলের ফিল্ম হচ্ছে। তিনি ওই ফিল্ম দেখতে লাগলেন। ফিল্মটার নাম শর্টকাট রোমিও। ফিল্মটাই আমিশা গল্ফ খেলছে আর একজন তাকে সাহায্য করার নামে তার সাথে ঢলাঢলি করছে। আমিশাও ছেনালির মতো হাসছে। তার একটু পরেই এমন একটা দৃশ্য এলো যেটা দেখেছি অভিষেক ল্যাওড়া খেঁচতে বাধ্য হলেন। ফিল্মটাতে আমিশা বিবাহিত আর একটা ছেলেও আছে তবুও নিজের স্বামীর বন্ধুর সাথে জঙ্গলে গিয়ে পকাৎ পকাৎ করলো। উফফফ কি দৃশ্য !!! আমিশা আর লোকটা লেংটো হলো আর তারপর লোকটা আমিশার ওপর উঠে কোমর নাড়তে লাগলো। অভিষেক ভাবলো উফফফ ওই লোকটার জায়গায় আমি থাকলে এতো গাদন দিতাম আমিশা বর বাচ্চা ভুলে আমাকে বিয়ে করে নিতো। উফফফ শালী মাগী এতো চোদন বাই তোর?  বরের বন্ধুর সাথে জঙ্গলে চোদন খেলি? আমার কাছে একবার আয় তোর গুদের জ্বালা মিটিয়ে দেবো আমিশা সোনামুনি। ওদিকে আমিশা ছেলেটার পিঠ আঁকড়ে ধরে রস ছাড়লো। অভিষেক বাবু আর সহ্য করতে পারলোনা সে টিভি বন্ধ করে স্ত্রীর কাছে গেলো আর তাকে জাগালো আর তাকে অন্য ঘরে নিয়ে গিয়ে শুরু করলো আদিম খেলা। প্রিয়াঙ্কাও স্বামীর তালে তাল মিলিয়ে চোদন খেলো। প্রিয়াঙ্কার তার স্বামীর এই ব্যাপারটা দারুন লাগে। যখন তখন তার বর তাকে উত্তেজিত করে তুলতে পারে । একবার ছোট ছেলেকে প্রিয়াঙ্কা দুধ খাওয়াচ্ছে হটাৎ নজর পড়লো তার স্বামী তার মাইয়ের দিকে তাকিয়ে আছে।

প্রিয়াঙ্কা : এই... ওরম করে নিজের বৌয়ের দুধের দিকে তাকিয়ে থাকতে নেই। জানোনা? 

অভিষেক : আমার কি দোষ বলো যদি আমার বউটা এতো সুন্দরী হয় আবার তার ওপর এরকম দুদু। উফফফ আমার ছেলেটা কি lucky. কি বলো? 

প্রিয়াঙ্কা : ধ্যাৎ.. অসভ্য! দুস্টু লোক একটা। অনিক যখন হয়েছিল তখন তুমি কি করেছিলে মনে আছে?  এবারে কিন্তু ঐসব করতে পারবেনা।

অভিষেক : করবোনা মানে?  আলবাত করবো। তুমি না চাইলেও করবো। যদিও জানি তুমি বাঁধা দেবেনা।  এই বলে এগিয়ে এসে নিজের বৌয়ের ঠোঁটে ঠোঁট লাগিয়ে চুমু খেলো  আর তারপর প্রিয়াঙ্কার একটা হাত নিয়ে নিজের উত্তেজক ল্যাওড়াটা প্যান্টের ওপর দিয়েই ধরিয়ে দিলেন। তারপর যেই প্রিয়াঙ্কা ওটাতে হাত বোলাতে শুরু করলো অমনি ওটা আসল আঁকার ধারণ করে প্যান্টের সামনেটা ফুলিয়ে দিল। আর প্রিয়াঙ্কা ধাক্কা দিয়ে স্বামীকে সরিয়ে দিলো আর বললো : যাও... এইভাবেই ঘুরে বেড়াও.....সত্যি আমার বাচ্চা দুটোর থেকেও তুমি বেশি দুস্টু।

এই ভাবেই তাদের দিন চলছিল। কিন্তু কে জানতো তাদের জীবন বদলাতে চলেছে এবং সেটা ভালোর দিকে। এমন এক নতুন পরিবর্তন হতে চলেছে যা হয়তো সব পুরুষদের স্বপ্ন।

একদিন তাদের বাড়ি ভাড়া নিতে নতুন লোক এলো। আগের ভাড়াটে অন্য জায়গায় চলেছে গেছেন। ঘর ফাঁকা তাই আবার ভাড়া দেওয়া হবে। অভিষেক বাবুর যিনি ঘর ভাড়া নিতে এসেছেন তার সাথে দেখা করলেন। ভদ্রলোকের সঙ্গে এসেছেন তার স্ত্রী। ভদ্রলোক অরুন বাবুর আর তার স্ত্রী রিয়া। রিয়া দেখতে দারুন সুন্দরী। অভিষেক বাবুর রিয়াকে দেখে কেন জানিনা একটু উত্তেজনা অনুভব হলো। কিন্তু যাইহোক সেইসব এড়িয়ে তিনি তাদের দুজনকে ঘর দেখালেন। অরুণবাবু আর রিয়া দুজনেরই ঘর পছন্দ হলো। তারা ঠিক করলেন এই বাড়িতেই ভাড়া থাকবেন। তারপর ভাড়া কত আর বাকি দরকারি প্রশ্ন উত্তরের পর ঠিক হলো পাঁচ দিন পর তারা এখানে আসবেন। তা সেইদিন চলে এলো। ঘরের মাল পত্র ঢোকানর লোক এলো। সেই সকালটা বলতে গেলে লোকজনদের হৈচৈ তেই  কেটে গেলো। সন্ধেবেলায় অভিষেক তাদের নতুন ভাড়াটের সঙ্গে দেখা করতে গেলো। অরুন বাবু তাকে ভেতরে ডাকলেন। স্ত্রীকে চা করতে বললেন যদিও অভিষেক বারণ করলো কিন্তু তারা শুনলনা। অভিষেক দেখলো রিয়ার সঙ্গে আরেকটি মেয়ে এসেছে, দেখেই বোঝা যাচ্ছে অবাঙালি কিন্তু রূপ, ফিগার দারুন। অরুন বাবুর থেকে জানলেন ওর নাম চামেলী  ওদের বাড়ির কাজ করে। চামেলী রাতে থাকেনা চলে যায়। ওর বাড়ি কাছেই। রিয়া যখন অভিষেক কে চায় দিলো তখন কেন জানিনা তার মনে হলো রিয়া তাকে একবার ওপর থেকে নিচে অব্দি মেপে নিলো। অভিষেক বাবু অরুন বাবুর সঙ্গে বারান্দায় দাঁড়িয়ে চা খাচ্ছিলেন আর কথা বলছিলেন। কোথায় কোথায় জানা গেলো অরুন বাবু দূরে চাকরি করেন। বাড়ি দুই হপ্তায় একবার করে আসেন। আবার কখনো তাও হয়না। ছুটি নিয়ে ছিলেন এই বাড়ি ভাড়া করতে। এইসবের মাঝে অভিষেকের একবার ঘরের ভেতরে নজর পড়লো। সে দেখলো রিয়া আর চামেলী তার দিকেই চেয়ে আছে আর নিজেদের মধ্যে কি যেন আলোচনা করছে। অভিষেক বাবুর কেমন যেন লাগলো। সে তাদের বিদায় জানিয়ে চলে এলো। আসার আগে রিয়া তার চোখে চোখ রেখে বললো : আবার আসবেন কিন্তু.ম। উফফফ কি চাহুনি রিয়ার। এরপর ১ মাস কেটে গেছে। অরুন বাবুও কাজে ফিরে গেছেন। ওদিকে অভিষেক বাবুর তার পরিবার নিয়ে ভালোই দিন কাটাচ্ছেন। কিন্তু একদিন অভিষেক বাবু এমন কিছু দেখলো যা দেখে তার মাথা ঘুরে গেলো  রবিবার ছিল সেদিন। ওই দিনটা অভিষেক বাবুর ঘরেই নইলে পাড়ায় গল্প করে কাটান। তেমনি সেদিন বড়ো ছেলে অনিক বায়না ধরলো মাঠে খেলতে যাবে। তাই অভিষেক তাকে নিয়ে দুপুর বেলা পাশের মাঠে খেলতে গেলো। খেলতে খেলতে এক ঘন্টা পার হয়ে গেলো। অভিষেক ছেলেকে নিয়ে ফিরে আসছেন এমন সময় দেখলেন তাদের গেটের সামনে কোন হতভাগা গাড়ি দাঁড় করিয়ে রেখেছে। তিনি ভাবলেন : কোন বোকাচোদা এখানে গাড়ি দাঁড় করলো রে?  এতো জায়গা থাকতে আমাদের বাড়ির গেটের সামনেই গাড়ি দাঁড় করাতে হবে? 
আর কি করার.... তিনি ছেলের হাত ধরে পাশের ছোট গলি দিয়ে ঢুকে গেলেন। ওই গলিটা ভাড়াটেরা ব্যবহার করে। তিনি ওই গলিটা দিয়ে ঘরের কাছাকাছি আসতেই কিসের যেন শব্দ পেলেন। তিনি ভাবলেন কোনো মেয়ে যেন আহ্হ্হঃ... করে আওয়াজ করে উঠলো। তার মনে সন্দেহ হতেই তিনি ঘরের দরজা পার করে  ভাড়াটের ঘরের জানলার কাছে আসতেই আবার আওয়াজ হলো উফফফফফফফফফ সসসস... আহঃ আঃ.... 
অভিষেক বুঝলেন কিসের শব্দ। তিনি দেখলেন ঘরের জানলাটা বন্ধ কিন্তু জানলার কাঠে ছোট একটা ফুটো। তিনি ভাবলেন একবার কি ঘরের ভেতর দেখবেন?  তার পরেই ভাবলেন না না সেটা ঠিক নয়... কারোর ব্যক্তিগত ব্যাপারে হস্তক্ষেপ করা উচিত হবেনা। কিন্তু আবার যেই ঘর থেকে মেয়ে মানুষের উফফফ আহঃ আঃ আওয়াজ ভেসে এলো তখন আর তিনি ঠিক থাকতে পারলেননা। কৌতূহল বড় সাংঘাতিক জিনিস। তিনি ওই ফুটোতে চোখ রাখলেন আর যা দেখলেন তাতে তার মাথা সত্যি ঘুরে গেলো। ঐ দৃশ্য তিনি আজ পর্যন্ত শুধু ফোনে দেখে এসেছেন আজ সেটা চোখের সামনে দেখছেন। তিনি দেখলেন রিয়া আর চামেলী সম্পূর্ণ নগ্ন আর তারা বিছানায় বসে একে ওপরের পা  ফাঁক করে গুদে গুদ ঘষে চলেছে। এই দৃশ্য দেখে কোনো পুরুষই নিজেকে শান্ত রাখতে পারেনা। অভিষেকও নিজেকে শান্ত রাখতে পারছিলোনা। এদিকে ছেলে সঙ্গে। তিনি ছেলেকে বললেন : সোনা তুমি ঘরে চলে যাও আর মাকে বলো আমি একটু পরেই আসছি। তিনি ছেলেকে ঘরের দরজা অব্দি ছেড়ে আবার ওই জানলার কাছে চলে এলেন আর ফুটোয় চোখ রাখলেন। ওদিকে দুই নারী গুদে গুদ ঘসেই চলেছে।

চামেলী বলছে : উফফফ দিদি কিয়া মস্ত চুত হায় আপকা.... ওয়াহ
 
রিয়া : চোদ চামেলী... তোর মালকিনকে চোদ... তোর দাদা তো আর পারলোনা... তুই তোর দিদিকে শান্ত কর।

চামেলী : দিদি আগার আমি লাড়কা হতাম এতক্ষনে আপনাকে চুদে চুদে পেট করে দিতাম কসম সে। 

রিয়া : সেতো জানিরে..... নে...কিন্তু আমরা সত্যিকারের মরদ এখন কোথায় পাব বল? তার চেয়ে শশাটা নিয়ে আয়.. ওটা দিয়েই আমরা কাজ চালাই।

এরপর শশা নিয়ে এলো চামেলী। আর তারপর ওই শশাটার সাথে যা ঘটলো তা দেখে অভিষেক কেন যেকোনো পুরুষেরই ফ্যাদা বাঁড়ার মুখ দিয়ে বেরিয়ে যাবে।

এমন কি করলো ওরা? জানতে সঙ্গে থাকুন। আর ভালো লাগলে Reps/Rate দিতে পারেন।
[Image: 20230816-221934.png]
[+] 12 users Like Baban's post
Like Reply
#15
congrats নতুন গল্পের জন্য।দুর্দান্ত শুরু।
Like Reply
#16
নতুন গল্পের জন্য অভিনন্দন। আমি আশা করি রাকার মতো খুনি প্রিয়াঙ্কা ও রিয়াকে প্ররোচিত করবে। এবং তিনি তাদের ব্যক্তিগত বেশ্যা বানাবেন।
Like Reply
#17
দারুণ ভাবে শুরু হলো গল্পটা. অভিষেক বাবু দেখে ফেললো রিয়া আর চামেলীর নোংরামো. এরপর কি হবে? জানার অপেক্ষায় রইলাম. Reps added
Like Reply
#18
একবারে ছক্কা হাঁকিয়ে শুরু করলেন অভিষেক বাবুর গল্প।
Like Reply
#19
ধন্যবাদ.... আপনারা গল্পটা পড়ে আনন্দ পাচ্ছেন দেখে আমার দারুন লাগছে. সামনে আরও উত্তেজক কিছু ঘটতে চলেছে. এইতো সবে শুরু.
[+] 1 user Likes Baban's post
Like Reply
#20
Excellent
[+] 3 users Like chndnds's post
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)