Thread Rating:
  • 29 Vote(s) - 3.48 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Misc. Erotica দেরিতে হলে ও বেশ হচ্ছে
#1
দেরিতে হলে ও বেশ হচ্ছে

 
নিজের বউকে অন্যের সাথে সেক্স করতে দেখার ইচ্ছা আমার অনেক দিনের, সেই বিয়ের আগে থেকেই, যখন ইংরেজিতে কাকওল্ড শব্দের সাথে পরিচিত হলাম, তখন থেকেই যেন নেশার মতো পেয়ে বসেছে এই কথাটি আমাকে। ভালো ভালো নামী ইরোটিকা সাইটের সব বিখ্যাত কাকওল্ড গল্পগুলি পড়ে আমার কাছে মনে হয়েছে যে, নিজের বউকে যত বেশিই তুমি ভালোবাসো না কেন, নিজের বউকে চোদার চেয়ে ও ওকে অন্য কারো সাথে চোদাতে দেখার অনুভুতিটা একদম অন্য রকম, অনন্য, মিশ্র অনুভুতি, এক কথায় out of the world। লাইভ কারো চোদন দেখা, তাও নিজের বউ, যার সাথে একজন পুরুষের সবচেয়ে গোপন সম্পর্ক থাকে, একদম আলাদা অন্য রকম অনুভুতি। নিজের বউকে অনেক বেশি ভালবাসলে ও বিশ্বাস করলেই অন্যের বিছানাতে দেয়া যায়, তখনই বিশ্বাস থাকে যে বউ চোদা খেয়ে ও আমার কাছে ফিরে আসবে, কারন সে আমার বউ। এটাকে আমার মতে ভালবাসা ও বিশ্বাসের একদম চূড়ান্ত ও বলা যায়।
 
এরপর থেকেই কবে বিয়ে করবো, বিয়ে করলে বউ আমার কথা শুনবে কি না, আমার শখ পূর্ণ করবে কি না, এসব নিয়ে অনেক ভেবেছি। তাই বিয়ের আগে যখন মেয়ে দেখতে গেলাম, তখন মেয়ের ফোন নাম্বার জোগাড় করে রাতে অনেক কথা বলতাম। আসলে বুঝতে চেষ্টা করেছিলাম যে, মেয়েটা কতটা আধুনিক আর আমার কথা কতটুকু মান্য করবে। মোটামুটি নিশ্চিত হবার পরেই বিয়ের জন্যে হ্যাঁ বললাম। ব্যাস বিয়ে হয়ে গেলো, বউকে নিয়ে ঢাকা শহরে নতুন বাসায় উঠলাম।
 
বউ আমার বেশ করিতকর্মা, একা একা অনেক কিছু করে ফেলতে পারে। দুদিনেই আমার নতুন সংসার গুছিয়ে দিলো সে। এর আগে ৫ বন্ধু মিলে মেসে থাকতাম, আর ছেলেদের মেসের কথা অনেকেরই জানার কথা, কি রকম অগোছালো বোহেমিয়ান জীবন সেটা। সংসার গুছিয়ে বসার পরে আমার দরকার হলো, স্ত্রী সাথে মনের মিল করতে শুরু করা। বউয়ের নাম মধু, শুনেই যেন কেউ চাটতে বসে যাবেন না। আমি ও প্রথবার নাম শুনে হকচকিয়ে গিয়েছিলাম। জানতে পারলাম যে আমার শ্বশুরের মা নাকি উনার নাতিনের নাম বড় আদর করে উনার নামেই রেখেছেন। যাই হোক, মধু দেখতে বেশ সুন্দর ছিলো আমার মতে, সবার দেখার চোখ হতো এক রকম না। আমার চোখে কোন কোনদিন অসুন্দর মনে হয় নি। অবশ্য আহামরি গোছের সুন্দরী ও সে না। তবে শরীরটা একদম মাসাআল্লাহ আমার মনের মতো। লম্বা ৫ ফিট ৪ ইঞ্চি, চওড়া ফিগার, বড় বড় দুটি গোল ডাঁসা দুধ, কোমরটা বাক খাওয়ানো, পিছনে বেশ বড় ছড়ানো পাছা। তলপেটে সামান্য চর্বি যে ওর শরীরটাকে আরো বেশি কামুক আর হট দেখাতো।
 
আমার নাম ও বলা হয় নি, বলে দেই, আমার নাম রুমেল। আমি ও লম্বায় ৫ ফিট ৪ ইঞ্চি, আমার বউয়ের সমান লম্বা, একটু মোটা গড়নের শরীর। বাড়ার সাইজ ৬ ইঞ্চি। এভারেজ বাঙ্গালী পুরুষদের মতোই সাইজ। যৌনতার শুরু থেকে আমি খেয়াল রাখতাম মধুর অভিব্যাক্তির দিকে, ও কি সুখ পাচ্ছে, আমার বাড়া কি ওকে সুখ দিতে পারছে, এই সব বিষয়। ফোরপ্লে করা আমাদের খুব ভালো লাগতো দুজনেরই। তাই প্রচুর ফোরপ্লে করতাম দুজনে, সেক্সের বাইরে ও। নতুন বিয়ে করা দম্পতির যেমন হয় একজন অন্যের শরীর হাতাতে ধরতে, অকারনে চুমু দিতে, নাক দিয়ে ঘষাঘষি করতে খুব ভালো লাগতো।
 
এরপড়ে শুরু হোল আমার ওকে ট্রেইন করা। ওকে পর্ণ দেখানো, কাকাওল্ড নিয়ে বুঝানো, প্রচুর পর্ণ দেখা শুরু করলাম আমরা দুজনে। ও কম্পিউটার ব্যবহার করতে পারতো না, ওকে সেটা শিখালাম। এরপড়ে ও নিজেই আগ্রহী হয়ে পর্ণ খুঁজে বেড়াতো অনলাইনে। ওর বেশি ভালো লাগতো বড় বড় কালো নিগ্রো বাড়া দিয়ে সাদা ফুটফুটে কচি মেয়েদের সেক্স দেখতে। আমি ও ওগুলি পছন্দ করতাম, যদি ও আমাদের দেশে নিগ্রো বাড়া পাওয়া বেশ দুস্কর। দুজনে মিলে পর্ণ দেখতে দেখতে আলোচনা করা, এমন বড় বাড়া পেলে কি করবে ও। ও প্রথমে প্রথমে খুব লাজুক ছিলো, নিজের মনের কথা বলতে না, এরপড়ে ধীরে ধীরে ও ভোকাল হতে লাগলো এসব বিষয় আলোচনাতে, নিজের পছন্দের কথা বলতো। মাঝে মাঝে আমাকে বলতো, তোমার বাড়াটা এতো সরু কেন জান? তোমার এটা যদি ডাবল মোটা হতো, তাহলে আমি মনে হয় আরও বেশি সুখ পেতাম। ওর কথা শুনে আমার সেক্স আরও বেড়ে যেতো, আমার কাছে মোটেই অপমানকর মনে হত না। আমি ও স্বীকার করতাম যে, আমার বাড়াটা বেশ সরু, মোটা বাড়াতে মেয়েরা বেশি সুখ পায়, আমি অনলাইনে পড়েছি। মধুর মুখের মোটা বাড়ার প্রতি আকর্ষণ শুনে, আমার কাছে মনে হতো যে, এখনই একটা মোটা বাড়া জোগাড় করে এনে ওকে চোদাই।
 
এরপরে একদিন আমি ওকে আমার স্বপ্নের কথ বুঝালাম, ও ঠাণ্ডা মাথায় শুনলো, আমি ওকে বললাম যে, আমি ওকে অন্য পুরুষের সাথে সেক্স করতে দেখতে চাই, এটাই আমার ইচ্ছা। সেই পুরুষের বড় আর মোটা বাড়া থাকেল তো ভালোই, না হলে আমার মতন বাড়া হলে ও অন্য কারো সাথে সেক্স করতে দেখলে ভালো লাগবে, আমি খুশি হবো। ও প্রথম প্রথম একটু অবাক হলে ও মেনে নিলো। কিন্তু আমার এই শখ বা স্বপ্ন পূর্ণ করবে কি না, সেটা নিয়ে কোন উত্তর দিলো না। আমি ওকে আরও বুঝাতে লাগলাম, বড় আর মোটা বাড়া যে ওকে আরও অনেক বেশি সুখ দিতে পারবে, সেটা বুঝালাম। আরও বুঝালাম যে, এক নারী চাইলে অনেক পুরুষের সাথে সেক্স করতে পারে, কিন্তু পুরুষদের ক্ষমতা সীমিত। একটা মেয়ে চাইলে অনেক পুরুষকে ওর একটা শরীর দিয়েই সন্তুষ্ট রাখতে পারে, তাই অনেক পুরুষের সাথে সেক্স করলে তুমি ও নিজের শরীরকে উপভোগ করতে পারবে, সাথে এটা ও বুঝালাম যে এটা হবে শুধু শরীরের সম্পর্ক, ওই লোককে তোমার ভালবাসতে হবে না, শুধু সেক্স করবে। সে কিছুতেই রাজি হলো না। আর রাজি হলেই আমাদের দুজনের সংসার জীবন যে নষ্ট হয়ে যাবে, সেটাকে সে গুরুত্ব দিলো। আমার কাছ থেকে সে কোনভাবেই দুরত্ত তৈরি হোক, এটা চায় না।
 
আমাকে ও খুব ভালবেসেছিলো মধু, আর খুব বিশ্বাস করতো, ওর জীবনের চেয়ে ও বেশি। সেইজন্যে আমার এমনসব কথা শুনে সে বুঝতে চেষ্টা করতো আমার মনের ভাব সম্পর্কে। ওর মায়াবী চোখের কোনে আমি সব সময় শুধু ভালোবাসাকে ঝরে পড়তে দেখেছি আমার জন্যে। আমি ও ওকে ভালোবাসা ও কেয়ার করতে কোন কার্পণ্য করি নি কখনও। একটা সময় সে বুঝতে পারলো যে, আমি সত্যি সত্যিই  মনে প্রানে চাইছি যেন সে কারো সাথে সেক্স করে। ও বিষয়টা নিয়ে অনেক ভাবলো, আমরা দুজনে বসে অনেক যুক্তি তর্ক, ভালো মন্দ নিয়ে যাচাই বাছাই করলাম। আর সিদ্ধান্তে উপনিত হলাম যে, আমাদের এটা করা উচিত। কারন মধু আসলে এটা করার পিছনে কোন মন্দ প্রতিক্রিয়া দেখাতে পারছিলো না আমার কাছে।
 
তারপর প্রশ্ন দেখা দিলো যে, কার সাথে করবে? যে ওকে চুদবে , সে আমাদের পরিচয় প্রকাশ না করে কিভাবে গোপন রাখবে, কতটা বিশ্বস্ত হবে, আমাদের কোন ক্ষতি করবে কি না পরে, এসব নিয়ে অনেক ভাবলাম দুজনে। বুঝতে পারলাম যে, দুজনে স্বামী স্ত্রীর জীবনের মাঝে তৃতীয় পুরুষের আগমন হলেই রিস্ক তৈরি হয়ে যায়। কার মনে কখন কি মতলব বেড়ে উঠে, সেটা আন্দাজ করা খুব মুস্কিল। অনেক কাছের বন্ধু ও, অনেক সময় বড় শত্রু হয়ে উঠতে পারে। নারীর শরীর এমন একটা জিনিষ, যে এটার জন্যে অনেকে অনেক কিছু করতে পারে। পৃথিবীর প্রথম খুন ও হয়েছিলো একটা নারীর শরীরকে কেন্দ্র করে, আর আজ পর্যন্ত যত খারাপ কাজ হচ্ছে এই পৃথিবীতে, বেশিরভাগই নারীর শরীরকে কেন্দ্র করে। আরেকটা সংশয় ছিল মধুর দিক থেকে যে, ও যদি অন্য পুরুষের সাথে সেক্স করে, তাহলে আমি ও কি অন্য মেয়ের সাথে সেক্স করতে চাইব কি না। আমি ওকে বলেছিলাম যে, আমার কোন মেয়ের প্রতি আকর্ষণ নাই একমাত্র মধু ছাড়া। আমার যা দরকার, সেটাই মধুই আমাকে ঢের দিতে পারে, আমি অন্য মেয়ে খুঁজতে যাবো না। শুধু মুখের কথায় নয়, আমার আচার আচরণে মধু আমাকে লক্ষ্য করেছে যে, আমার বাইরের অন্য কোন সুন্দরী মেয়ের প্রতি কোন মোহই নেই।
 
এভাবেই আমাদের বিবাহিত জীবনের ২টি বছর কেটে গেলো। অনেক প্লান হলো, কিন্তু কাজের কাজ কিছুই হলো না। এর পরে আমাদের প্রথম পুত্র সন্তান এলো, ওই সময়ে ফ্যান্টাসি বাদ দিয়ে ছেলেকে মানুষ করতে লেগে গেলাম আমরা দুজনেই, প্রথম সন্তানের প্রতি বাবা মা এর একটু বেশিই আদর ভালোবাসা থাকে। আধুনিক শহরে পিতামাতা হওয়া যে কি কঠিন কাজ, সেটা বুঝতে পারলাম দুজনেই। এই ইট কাঠের শহরে সন্তান মানুষ করা খুব দুরহ কাজ। মন থেকে cuckold, wife sharing এসব ভাবনা দূরে চলে গেলো। আমাদের নিয়মিত যৌন জীবনে ও কিছুটা ভাটা পড়লো, ছেলেকে মানুষ করতে গিয়ে। ছেলে যখন একটু বড় হলো, ওকে স্কুলে দিলাম, এরপরে আবার আমার মনে এইসব কথা মাথা চারা দিয়ে উঠতে লাগলো। এক অদম্য ক্ষুধা আবার ও লকলক করে বাড়তে শুরু করলো। আমি মধুকে চাপ দিতে লাগলাম। মধু বুঝতে পারলো, আমার মন থেকে এসব ভাবনা যায় নি এখন ও। ওর ও খুব বেশি আপত্তি ছিলো না, কারন সে ও ইদানিং দেখছে যে, ওর শরীরের ক্ষিধা আমি সম্পূর্ণ মিটাতে পারছি না। ছেলে হবার পরে ওর দুধ দুটি আর ও বড় ও ভারী হয়েছে, পাছা আরও ভারী আর উচু হয়েছে, গুদের বেদীতে মাংসের পরিমান বেড়েছে। শরীর সব দিক থেকেই ফুলে উঠছে। তাই আমার একার চোদনে ওর যেন ক্ষিধে মিটতো না। ওর আর ও একটু পেলে ভালো হতো, এমন ছিলো অবস্থা। আমি ওকে বুঝালাম যে আরও একটু পেতে হলে এক পুরুষে হবে না, দুই পুরুষ হলে তোমাকে পালা করে ১/২ ঘণ্টা চুদতে পারবে আর তোমার শরীর মন ঠাণ্ডা হবে।
 
[+] 3 users Like fer_prog's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
 

মধু ও দিন দিন বুঝতে পারছে যে ওর শরীরের ক্ষিধে বাড়ছে, আর এটাই স্বাভাবিক ওর বয়সী মেয়েদের জন্যে, স্বামীর সাথে ৬/৭ বছর ঘর করার পরে এক স্বামীতে শরীরের ক্ষিধে মিটে না অধিকাংশ মধ্য বয়সী নারীর। এক নারী অনেক পুরুষের চোদন খেতে পারে এক দিনে এত বুঝতে পারলো মধু, এমনকি ওর গুদের ক্ষিধের পরিমান সম্পর্কে ও বুঝতে পারলো, ওর গুদ দিয়ে যে আমার মতো ৩/৪ টা পুরুষের সেক্স ক্ষিধা সে মিটাতে পারে, এটা ও সে খুব গভীরভাবে উপলব্ধি করলো। এটাই হলো আমার প্রথম সাকসেস পয়েন্ট, মধুকে বুঝানো ওর শরীরকে দিয়ে যে, ওর আরও যৌন সঙ্গী দরকার। কিন্ত উপযুক্ত যৌন সঙ্গী আর খুজে পাই না। একটা সময় ভাবলাম যে যদি অনলাইন থেকে কাউকে এনে চোদাই, জাস্ট ফর ওয়ান নাইট স্ট্যান্ড এর মতো। সেটা ও ট্রাই করলাম। অনেকেই আমার বউ এর শরীর দেখে চোদার আগ্রহ দেখাতো, কিন্তু আমার কেন জানি কাউকেই তেমন বিশ্বাস হতো না। এসব ভাবতে আর করতে ও আমাদের জীবন থেকে আর একটি বছর কেটে গেলো। আমাদের বিয়ের ৮ টি বছর পূর্ণ হয়ে গেলো। ছেলে ক্লাস টু তে পড়ে।
 
ওই সময়ে আমরা সেক্স এর রোলপ্লে তে ঢুকলাম। আমি দুধ ওয়ালা, রিকশাওয়ালা, পেপারওলা, স্বামীর বন্ধু বা বস হয়ে মধুকে চুদতে লাগলাম। মধু ও ময়াজ পেলো আর  খুব রোলপ্লে এর মধ্যে ঢুকে গেলো। দুজনেই দারুন রস নিংড়ে বের করতে লাগলাম রোলপ্লে থেকে, এভাবে নিজেকে অন্য পুরুষ ভেবে মধুকে চুদতে। মধু ও স্বামী ছাড়া অন্য পুরুষের আদর খেয়ে খুব সুখ পাচ্ছিলো। কিন্তু ওই যে বললাম, মধুর শরীরের ক্ষিদে পূর্ণ হচ্ছিলো না কিছুতেই। এক সময় আমি ওকে পরামর্শ দিলাম, আমার দুই আপন ভাই এর সাথে সেক্স করতে। আমার আপন তিন ভাই, এক ভাই এর সাথে আমার মনোমালিন্য চলছে অনেক বছর ধরে, তাই ওই ভাই এর কোন খোঁজ খবর রাখি না আমি, আর ওই ভাইয়ের ও আমার বাসায় আসা যাওয়া নিষেধ। বাকি দুই ভাই উপযুক্ত আমার স্ত্রীকে চোদার জন্যে, তাই ওদের মধ্যে একজন একজন করে মধুকে পটাতে বললাম। মধু খুব উত্তেজিত ছিলো, কিন্তু কেন জানি শেষ সাহসটা করে উঠতে পারছিলো না। আমার দুই ভাইই মধুর প্রতি খুব আকর্ষিত ছিলো। ওদের ভাবীকে ওরা চোদার জন্যে হা করে তাকিয়ে ছিলো, কিন্তু মধু কেন জানি শরীর থেকে চাইলে ও মন থেকে সায় পাচ্ছিল না এসব করতে। এর মধ্যে হঠাত আমার ওই দুই ভাইই একে একে বিয়ে করে ফেললো, ৬ মাসের ব্যবধানে। এখন ওদের নিজেদের বউ আছে, মধুর এখন ওদের সাথে ছেনালি খেলাটা ভালো হবে না ঠিক করে, আমি বাদ দিলাম ওদের নাম আমাদের লিস্ট থেকে।
 
দিন যায়, মাস যায়, বছর যায়, এক সময় আমার বাবা খুব অসুস্থ হলেন, উনাকে নিয়ে হাসপাতালে খুব দৌড় ঝাপ করলাম। কিন্তু ২ মাস রোগে ভুগে চলে গেলেন আমার বাবা চির ঘুমে। বাবার মৃত্যু নিয়ে অনেকদিন আমরা দুজনেই বিমর্ষ রইলাম, মধু ও আমার বাবাকে খুব পছন্দ করতো। বাবার মৃত্যুর কিছুদিন পড়ে মধু আবার ও প্রেগন্যান্ট হলো, আমাদের মেয়ে হলো এবার, পরিবার সম্পূর্ণ। মেয়ে জন্মের পরে আবার ও মেয়ের প্রতি দায়িত্ব বোধ নিয়ে বেশ কিছুদিন ব্যস্ত রইলাম, তাই আমাদের শখ অপূর্ণই রয়ে গেলো। ছেলে এতদিন বেশ বড় হয়ে গেছে, এখন ক্লাস ফোর এ পড়ে।
 
মধুর একটা বড় বোন ছিলো, ওর দুই ছেলে ছিলো, প্রথম ছেলে অনেক বড়, আমাদের বিয়ের সময় সে ক্লাস ফোর এ পড়তো মনে হয়। দ্বিতীয় ছেলের জন্মের কিছুদিন পরেই মধুর বড় বোনের স্বামী মারা যায়, তাতে ছেলে দুটি অনাথ হয়ে যায়। মধুর বড় বোনকে আমি খুব পছন্দ করতাম। কারন শরীর সম্পদে উনি ছিলেন মধুর চেয়ে ও এক কাঠি সরেস মাল। কিন্তু মধু সব সময় আমাকে বকা দিতো, যে উনি আমাদের বড় বোন, বড় বোনের দিকে ছোট ভাইয়ের চোখ দেয়া উচিত না। উনারা গ্রামে থাকতেন, আমি ও উনাদের সাধ্য মতো সাহায্য সহযোগিতা করতাম। যাই হোক, আমার মেয়ের জন্মের কিছুদিন পড়ে উনার বড় ছেলে এলো আমাদের বাসায় থাকতে, সে নাকি ভার্সিটিতে তে ভর্তি হবে। আমি সহ দৌড় ঝাপ করে ওকে ভর্তি করিয়ে দিলাম, যদি ও ওই ছেলের চাচা, জ্যাঠা অনেকেই ঢাকা শহরে থাকে, তাই আমি ওকে ওদের বাসায় গিয়ে থাকতে বললাম। কিন্তু ওই ছেলে ওদের বাসায় যাবে না। আর ওর চাচা জ্যাঠারা ও ওকে ওদের বাসায় জায়গা দিতে অপারগ, যদি ও উনারা শহরের খুব সম্পদশালী অর্থ বিত্তের অধিকারী টাইপের লোক ছিলেন। যাই হোক, শেষে ওই ছেলে আমাদের বাসাতেই থাকতে শুরু করলো, ওর নাম মিন্টু।
 
বিয়ের পড়ে যখন আমরা কাকওল্ড ফ্যান্টাসি নিয়ে আমি আর মধু দিনরাত ব্যস্ত থাকতাম, তখন একদিন মধু বলেছিলো যে, অন্য পুরুষের সাথে চোদাতে হলে ওর পছন্দ কচি বয়সের ছেলে, যে দিনে ৪/৫ বার চুদতে পারবে ওকে। কারণ আমিই ওকে বলেছিলাম যে, আমার মতো বয়সে যত বড় বাড়াই থাক না কেন, দিনে ২ বারের বেশি সেক্স করা খুব কম পুরুষের পক্ষেই সম্ভব। মধু বলতো, অন্য পুরুষের সাথে সেক্স করলে, সে আমাকে দিনে ২ বার কেন লাগাবে, দিনে ৪/৫ বার লাগাবে। আমি তখন ওকে বলেছিলাম যে, তাহলে কচি ছেলে লাগবে, কারণ কচি ছেলেদের বাড়া ঘন ঘন দাড়িয়ে যায়, দিনে ৪/৫ বার চোদা ওকে শুধু কচি ছেলেই দিতে পারবে। সেই থেকে আমি মনে মনে জানি যে মধুর পছন্দ হলো কচি ছেলে। কিন্তু মিন্টুকে নিয়ে আমি বা মধুর মনে কোনদিন কোন নোংরা চিন্তা বাসা বাধে নি, প্রথম ও যখন আমাদের সাথে থাকতে এলো। আমি নিতান্ত অনিচ্ছা সত্যে ওকে বাসায় জায়গা দিয়েছিলাম, শুধু ও অনাথ বলে। কারন বাসায় অন্য একটা লোক থাকলে আমাদের যথেষ্ট সেক্স এ গ্যাপ হয়ে যায়, এটা ভেবেই আমার আপত্তি ছিলো।
 
যাই হোক, পরিবর্তিত পরিস্থিতি মেনে নিলাম আমি আর মধু। মিন্টু বাসায় সব সময় থাকার কারনে আমাদের মধ্যে সেক্স এর পরিমান কমতে লাগলো। এর মধ্যে ও আবার কম্পিউটার শিখতে লাগলো, যেহেতু আমি এই ব্যাপারে মাস্টার, তাই ওকে ও আমি ফাঁকে ফাঁকে কিছু প্রশিক্ষণ দিচ্ছিলাম। একটা ব্যাপার আপনাদের জানানো হয় নি, একটা সময়, মধুর বিয়ের আগে মিন্টু আর মধুর খুব ভালো খালা, বোনপো সম্পর্ক ছিলো। মিন্টু ওর খালামনির হাত ছাড়া খেতো না, গোসল করতো না, কাপড় পড়তো না, ঘুমাতো ও না। দুজনে খুব কাছাকাছি ছিলো। এখন এই বয়সে এসে ও মধুর প্রতি মিন্টুর আচরন সেই এক রকমই রয়ে গেছে। ওর যত আদর আবদার সব মধুর কাছে। আমাকে একটু ভয়ই পেতো মিন্টু, আর একটু দূরত্ব বজায় রেখে চলতো।
 
মিন্টু ওর খালার খুব কাছাকাছি ছিলো মানসিকভাবে। যখন তখন মধুর হাত ধরা, মধুর গালে চুমু দেয়া, বা কাধে হাত দেয়াটা ছিলো ওর কাছে দোষের কিছু না। মধু দুপুরে শুয়ে থাকলে মিন্টু ওর পাশে গিয়ে শুয়ে থাকতো, মাঝে মাঝে মধুর কোমরের উপর হাত রেখে ঘুমাতো। যদি ও আমার সামনে মিন্টু নিজেকে ওর স্বাভাবিক আচরন থেকে  একটু দুরেই রাখার চেষ্টা করতো, কিন্তু মাঝে মাঝে আমার চোখে মিন্টুর এসব আচরন দৃষ্টি কটু ঠেকতো। একদিন তাই আমি থাকতে না পেরে মধুকে বলে ফেললাম, “মিন্টু যখন তখন তোমার গায়ে হাত দেয় কেন, ও যে বড় হয়েছে, সেটা বুঝে না ও?”
 
মধু বুঝতে পারলো আমার মানসিক অবস্থা, তাই হেসে আমাকে হালকা করার জন্যে বললো, ও তো ছোট বেলা থেকে এমনই, আমার হাত ধরে, আমার কাধে এসে মুখ ঘষে, ও কিছু বুঝে না এখন ও…”
 
আর মুন্নিকে দুধ খাওয়ানোর সময়ে ও তোমার দুধের দিকে ড্যাবড্যাব করে তাকিয়ে থাকে?
 
আসলে ছোট বেলায় মানে একদম ছোট থেকে ওর বয়স ৭/৮ হওয়া পর্যন্ত ও সব সময় আমার বুকের মাঝে মাথা রেখে ঘুমাতো, তখন তো আমার বুক দুটি এতো বড় ছিলো না, এখন বড় হয়েছে অনেক, তাই তাকিইয়ে দেখে, কিন্তু আমি ওকে ডাক দেই তো, মুন্নিকে দুধ খাওয়ানোর সময় এভাবে তাকিয়ে থাকলে মুন্নির পেট খারাপ হতে পারে, সেই জন্যে আমিই ওকে ডাক দেই…
 
[+] 2 users Like fer_prog's post
Like Reply
#3
 

আমি চুপ করে থাকলে ও আমার মুখের ভাবে মধু বুঝে যায় যে, ব্যাপারটা আমি পছন্দ করছি না। এটা হলো, মিন্টু যখন আমাদের সাথে থাকতে শুরু করে, তখনকার প্রথম দিকের কথা বলছি, মুন্নির বয়স তখন ৭/৮ মাস হবে হয়তো। এর পড়ে মধু ও মনে হয় মিন্টুকে ডাক দিয়ে দেয়, যেন আমার সামনে অভদ্র আচরন না করে। এরপরে কিছদিন মিন্টু খুব ভদ্রতার সাথে চলে। যদি ও মুনিক্কে দুধ খাওয়ানোর সময় মধুর বুকের দিকে তাকিয়ে থাকাটা ওর গেলো না, আর মধু ও কেন জানি মুন্নিকে বুকের দুধ দেয়ার সময় কোন একটা কাজে বা কথা জিজ্ঞেস করতে মিন্টুকে ডাকবেই। আসলে আমি সারাদিন বাসায় থাকতাম না তো, তাই যখন বাসায় ফিরতাম, তখন ছোটখাট কোন ব্যাপারে ও আমার চোখে লেগে যেতো। কিন্তু আমি মধুকে এইসব ব্যাপারে আর কিছু বলি নাই। ওর বোনের ছেলে, তাকে শাসন করাটা ওরই উচিত ছিলো। ও না করলে, আমি করলে, সেটা খারাপ দেখাবে মানুষের সামনে। মিন্টুর মা কে ও তো এসব কথা বলা যায় না যে, উনার ছেলে এমনসব আচরন করছে, যেটা আমার পছন্দ না।
 
এরপরে মিন্টু যখন কম্পিউটার শিখতে শুরু করে, আমি ওকে আমার একটা ল্যাপটপ দিয়ে দেই, যেন ওটা দিয়ে সে কাজ করে। বাসায় আমার আরেকটা ভালো পিসি আছে, আর ও একটা ভালো ল্যাপটপ আছে। একদিন আমি কোন এক কারনে ওর ল্যাপটপটা ব্যবহার করতে গিয়ে দেখি, শুধু পর্ণ এর লিঙ্ক এ ভরা। ইন্টারনেটে সব পর্ণ সাইটে ও ঢুকে, সেখানে ওর সাইট দেখার হিস্ট্রি খুঁজে দেখলাম যে, অনলাইনে সে খালা বোন পো এর সেক্স ভিডিও দেখে বেশি, আর বিভিন্ন আর্টিকেল পড়ছে, কিভাবে খালা ওর বোনের ছেলে কে সিডিউস করে, বা বোনপো ওর খালা কে চুদে। মিন্টু ওই সময় বাসায় ছিলো না। আমি সাথে সাথে মধুকে এনে অগুলি দেখালাম। ওর বোনের ছেলেকে যে ও বাচ্চা বাচ্চা বলে, সে কি বাচ্চা আছে নাকি বড় হয়ে গেছে, সেটা বুঝালাম। মধু ও খুব আশ্চর্য হয়ে গেলো মিন্টুর এসব কান্ড দেখে। ও রেগে বললো, ওকে আসলে আজই বাসা থেকে তাড়িয়ে দিবো।
 
আমি বললাম, দেখো জওয়ান ছেলে, ভুল করতেই পারে, আমাদের উচিত ওকে বুঝিয়ে ভালো পথে আনা, ওকে রাগ দেখালে ও আরও বেশি খারাপ হয়ে যাবে, আর তাছাড়া ওর বাপ নেই, বাবা না থাকলে ছেলেদের বড় হয়ে উঠে একটু কঠিনই হয়, কারন বাবার শাসনটা ওকে কেউ করতে পারে না। এখন আমরা ওকে বের করে দিলে, ওর তো লেখাপড়াই বন্ধ হয়ে যাবে…”
 
তাহলে কি করবো আমরা?
 
ওকে এখনই জানতে দিয়ো না যে, ওর এসব আমরা জেনে গেছি, এখন থেকে ওর আচরন একটু লক্ষ্য করো, যদি কোন পরিবর্তন দেখতে পাও, তাহলে সেটা ধরে এর পরে ওকে বকা দেয়া যাবে…”
 
প্রস্তাবটা যদি ও মধুর ঠিক পছন্দ হলো না, কিন্তু আমার মনে যেন একটা আলোর সূক্ষ্ম রেখা নজরে আসলো। মনে মনে কাজ করতে লাগলো যে, যদি কোনভাবে মধু আর মিন্টুকে লাগিয়ে দেয়া যায়, কেমন হয়? কিন্তু মধু এটা শুনে যদি আরও রেগে যায়, তাই আমি চুপ করে রইলাম, মনের কথা মুখে আনলাম না। তবে মধু যে মিন্টুকে অন্য নজরে দেখা সুউর করেছে, সেটা ওর আচার আচরনে বুঝতে পারছিলাম আমি, মিন্টু কে বাচ্চা না ভেবে, পূর্ণ বয়স্ক মরদের মতো ভাবতে শুরু করলো মধু।
 
এই ঘটনা মানে ল্যাপটপে পর্ণ আবিষ্কার মিন্টু আমাদের সাথে থাকতে আসার প্রায় ১ বছর পরে, মানে এখনকার সময় হতে ও আরও ৬ মাস আগের কথা। এর কয়েকদিন পরে এক রাতে আমি মেয়ে ঘুমিয়ে যাওয়ার পড়ে মধুকে চুদতে শুরু করেছি, এমন সময় মধু বললো, আজকে একটা ঘটনা হয়েছে, জানো?
 
কি ঘটনা?
 
আজ দুপুরে মিন্টু গোসল করে গামছা কোমরে জড়িয়ে বের হলো, তখন তোমার মেয়ে গিয়ে মিন্টু ভাইয়া মিন্টু ভাইয়া বলে ওর গামছা ধরে টান দিলো, আমি ছিলাম সামনেই, মিন্টু একদম নেংটো হয়ে গেলো
 
তাই নাকি?-শুনেই আমার বাড়া মোচড় মারলো মধুর গুদের ভিতরে, তাহলে তো মিন্টুর জিনিষ পত্র সবই দেখে নিয়েছো তুমি, তাই না?
 
হুম…”
 
কেমন ওরটা?
 
ওই সময় তো নরম হয়ে ছিলো, তাও তোমার সমান মনে হলো, আর বেশ মোটা ও আছে…”
 
তাই নাকি? নরম অবস্থায় আমার সমান হলে, শক্ত হলে তো আমার দ্বিগুণ হয়ে যাবে!-আমি বিস্মিত হয়ে বললাম।
 
হুমবেশ ভালো সাইজ- চোখ বুজে থেকেই মধু বললো, আমি ভালো করে ওর মুখের দিকে তাকালাম, যেন সেই ওই মুহূর্তটাকে এখন ও চোখ বুঝে আবার ও রিপিট করে দেখছে।
 
তোমার গুদের জন্যে মনে হয় পারফেক্ট? তাই না?-আমি আবার ও ছোট করে জিজ্ঞেস করলাম।
 
হুমজানো? ও দিনে রাতে যে কতবার বাথরুমে ঢুকে আধা ঘণ্টা ধরে বসে থাকে, ঢুকলে আর বের হতে চায় না, আমি ওকে জিজ্ঞেস করেছি যে, তোর কি পেট খারাপ, এতোবার বাথরুমে যাস কেন, আর এতো সময় বাথরুমে কি করিস, ও জবাব দেয় না, আমার সন্দেহ হয় ও খেঁচে বসে বসে…”-মধু লজ্জা মাখা কণ্ঠে বললো।
[+] 4 users Like fer_prog's post
Like Reply
#4
darun dada . ar dhonnobad amader ke i ei notun golpo deyar jonno
Like Reply
#5
(08-09-2019, 07:44 PM)ronylol Wrote: darun dada . ar dhonnobad amader ke i ei notun golpo deyar jonno

ছিলাম  ।  আছি  ।  থাকছি ।  -  সেরাদের  সাথে  লটকে  থাকাটিও  তো  সৌভাগ্য । - সালাম জনাব ।
[+] 3 users Like sairaali111's post
Like Reply
#6
আর খেঁচার সময়ে নিশ্চয় তোমার কথা ভেবে মাল ফেলে, তাই না?

 
হুমমনে হয়আচ্ছা, ওকে কি বাসা থেকে বের করে দিবো? ও থাকলে আমাদের সমস্যা হচ্ছে তো…”
 
বাসা থেকে বের করে দিলে ও কোথায় যাবে, সেটা ভাবো? আর সমস্যা হচ্ছে ঠিক আছে, কিন্তু সমাধান ও তো আছে এর…
 
“কি সমাধান?”
 
“তুমি…”
 
আমি কি ইঙ্গিত করলাম, আর মধু কি বুঝলো কে জানে, তবে ও চুপ করে রইলো কিছু সময়, এইসব ছোট কথাতেই দুজনে খুব উত্তেজিত হয়ে গেলাম, খুব চুদলাম মধুকে, মধু ও আজকের কড়া চোদন খেয়ে বেশ খুশি।
 
পরদিন রাতে আবার ও বউ কে চুদতে যাবার পর বললো, আজ, না মিন্টু শয়তানটা কি করেছে জানো?
 
কি করেছে?-আমি উতসাহি হলাম শুনতে।
 
সকালে তুমি অফিস চলে যাবার পড়ে আমি উঠলাম, দেখি ওর রুমে দরজা পুরো বন্ধ না, আমি উকি দিলাম, দেখি, বিছানার উপর বসে সামনে অনেকগুলি টিস্যু নিয়ে বাড়া খেঁচছে, বেশ বড় ওর টা, আর খুব শক্ত হয়েছিলো, এরপরে এক গাদা মাল ফেললো টিস্যুর উপর, এরপরে তাকিয়ে দেখে আমি দরজার ফাক দিয়ে ওকে দেখছি। সাথে সাথে আমি সড়ে গেলাম। এতদিন তো বাথরুমে এসব করতো, যা দেখি নিজের বিছানায় বসে বসেই করছে…গতকাল ওর বাড়া আমি দেখে ফেলায় যা ওর সাহস বেড়ে গেছে মনে হচ্ছে…
 
তুমি দাড়িয়ে দাড়িয়ে ওর বাড়া খেঁচা দেখলে?
 
হুমখুব ভুল করে ফেলেছি, উচিত হয় নি…আসলে আমি কোনদিন কাউকে বাড়া খেঁচে মাল ফেলতে দেখি নি তো, টাই ও কি করছে, দেখছিলাম, আগ্রহ থেকে…”
 
এর পরে কি হলো?
 
আমি রান্নাঘরে এসে ওর আর আমার জন্যে রুটি ভাজছিলাম, শয়তানটা এসে দাঁড়ালো আমার পাশে। আমি ওকে বললাম যে, তোর কোন গার্লফ্রেন্ড নাই? ও বললো নেই, এরপরে ও আমাকে জিজ্ঞেস করে, খালামনি তুমি রাগ করেছো আমার উপরে? আমি বললাম রাগ করবো কেন? ও বললো, এই যে একটু আগে তুমি যা দেখলে, সেই জন্যেআমি ওর দিকে না তাকিয়ে বললাম, না রাগ করি নি, কতবার করিস প্রতিদিন? ও বললো ৪/৫ বার, আমি তো শুনে অবাক, বললাম যে, লেখাপড়া বাদ দিয়ে এসব নিয়েই থাকিস তুই? ও বললো, লেখাপড়া করার জন্যে মাথা ঠাণ্ডা রাকাহ খুব জরুরী…এরপরে আমি আর কিছু বলি নাই…সড়ে গেছি ওর সামনে থেকে”
 
হুমমমতোমরা খালা বোনপো তো জমিয়ে দিয়েছ? ওর কতবার খেঁচে সেটা ও জেনে নিয়েছো? এখন?
[+] 2 users Like fer_prog's post
Like Reply
#7
 

আরে শুনই না, এর পড়ে দুপুরে ও গোসল করে এলে, আমি ওর রুমই এটা সেটা গুছাচ্ছিলাম, ও ইচ্ছা করেই আমার সামনে গামছা খুলে ফেলে একদম নেংটো হয়ে প্যান্ট পড়তে লাগলো, ওর বাড়াটা খুব শক্ত হয়েছিলো, ওটাকে টেনে কষ্টে প্যান্ট এ ঢুকালো। আমি একবার দেখে চোখ ফিরিয়ে নিলাম, যেন ও কি করছে আমি জানিই না।
 
ও তো ইচ্ছা করেই এসব করছে, তোমাকে ওর বাড়ার দিকে আকৃষ্ট করার জন্যে…”
 
হুমশয়তানকে এতো আদর করি, সেই জন্যে রাগ ও দেখাতে পারছিলাম না…
 
রাগ দেখাবে কি, তোমার তো ভালোই লাগছে সকাল বিকাল বোনের ছেলের বাড়া দেখছো?
 
আসলে কখন ও আর কারো বাড়া দেখি নাই তো তোমারটা ছাড়া…”-লজ্জিত কণ্ঠে বললো মধু।
 
আজ ও ধুমিয়ে চুদলাম আমার বউটাকে। চুদে অন্য রুমে এসে আমার ল্যাপটপে নিয়ে কাজ করতে বসলাম। আপনাদের বলা হয় নি, আমি কিছু ফ্রিলেন্সিং কাজ ও করি বাসাতে, তাই অফিস থেকে ফিরে ল্যাপটপ নিয়ে বসে যাই, ফাঁকে ফাঁকে সব কাজ সাড়ি, আর রাত গভীর হলে সবাই ঘুমিয়ে গেলে তখন ২/৩ ঘণ্টা কাজ করি। আমাদের বাসায় ৩টা বেডরুম।
 
একটাতে আমার স্ত্রী, মেয়ে আর আমি ঘুমাই। একটিতে মিন্টু আর আমাদের ছেলে ঘুমায়, সেই রুমেই আবার আমার পিসি, তাই ওরা ঘুমিয়ে থাকলে আমি পিসিতে কাজ করি না, তাহলে ওদের ঘুমের ব্যাঘাত হবে, আরেকটা বেডরুমে আমি রাতে ল্যাপটপ নিয়ে কাজ করি, মাঝে মাঝে কাজ শেষে এই রুমেই ঘুমিয়ে থাকি, আবার মাঝে মাঝে মধুর সাথে গিয়ে ঘুমিয়ে থাকি। প্রতি রাতেই আমার এই রকমই রুটিন। সেই রাতে আমি মধুকে চুদে আবার আমার সেই বেডরুমে এসে ল্যাপটপে কাজ করছিলাম, দেখলাম একটু পরেই ওর রুম থেকে বের হলো মিন্টু, আর বাথরুমে গেলো, কাজ সেরে বের হয়ে আমাকে জিজ্ঞেস করলো, ঘুমাবেন না খালু?
 
আমি গম্ভীর গলায় বললাম, কাজ আছে, দেরি হবে ঘুমাতে…তুই এখন ও কেন ঘুমাস নাই?
 
ঘুম আসছিলো না…”
 
এদিকে আয়, কথা আছে তোর সাথে…”-আমার কথা শুনে বেশ ভয়ে মিন্টু আমার কাছে এসে দাড়ালো।
 
আমি ল্যাপটপ থেকে মুখ তুলে ওকে বললাম, মন দিয়ে লেখাপড়া না করে, ল্যাপটপে সারাদিন বাজে মুভি দেখিস কেন? তোর মা কি এই জন্যে তোকে ঢাকা পাঠিয়েছে আমার বাসায়?ওর চোখমুখ রক্ত শূন্য হয়ে গেলো, মাথা নিচু করে রইলো, উত্তর দিলো না, কারণ ও জানে, আমি যা বলছি, সেটা প্রমান না নিয়ে বলি নাই।
 
এসব বন্ধ করে দে, মন দিয়ে পড়ালেখা কর, এসবের জন্যে অনেক সময় পড়ে আছে…”-ও মাথা ঝাঁকিয়ে আমার সামনে থেকে চলে গেলো। সেই রাতের পর থেকে মিন্টুর স্বভাব বেশ ভদ্র হয়ে গেলো কিছুদিনের জন্যে, এমনকি মধুর সাথে ও কোন রকম অভদ্র ব্যবহার করতো না। আসলে আমার ধমকে কাজ হয়েছিল, ও বুঝতে পারছিলো যে, ও যা করার চেষ্টা করছে, সেটা আমি ধরে ফেলেছি, তাই ওকে হুমকি দিচ্ছি, ঝামেলা করলে বাসা থেকে বের করে দিবো। ও যাই বুঝুক, কাজটা ঠিক মতো হলো।
 
কয়েকদিন পরে একদিন মধু আমাকে বললো, মিন্টু কেমন জানি হয়ে গেছে, আমার সাথে কথা কম বলে, আগের মতো আমার সামনে কম আসে…”
 
“আমি সেইদিন রাতে ওকে একটু ধমক দিয়েছিলাম, বলেছি পর্ণ না দেখে মন দিয়ে পড়াশুনা করতে
 
“তাই নাকি? ও কি বললো? আচ্ছা, এই জন্যেই ও এমনকি মুন্নিকে খাওয়ানোর সময়ে ও আমার কাছে আসে না
 
“কি আর বলবে, বুঝেছে যে ধরা খেয়েছে, তাই ভদ্র হবার চেষ্টা করছে
 
“হুম
 
“কেন? ভুল করেছি নাকি?”
 
“না, ঠিকই করেছো, ওকে একটু ধমক দেয়ার দরকার আছে”-মধু ও স্বীকার করে নিলো যে আমি ঠিক করেছি।
 
এর পড়ে মিন্টুকে নিয়ে আমার আর মধুর মাঝে আর কথা হলো না। মিন্টুর পরিবর্তিত ব্যবহারে আমি খুশি। তবে মধু মনে হচ্ছে একটু চুপসিয়ে গেছে। এই কথার দুএকদিন পর এক রাতে আমি ল্যাপটপে কাজ করছিলাম, মেয়েকে ঘুম পারিয়ে মধুই এলো আমার কাজ করার রুমে। আমি জিজ্ঞেস করলাম, বল সোনা, ঘুম আসছে না, সেক্স হবে নাকি?
 
সেক্স পড়ে করো, আগে শুন, আজকে আমি ভুল করে কাপড় না নিয়েই বাথরুমে গেছিলাম গোসল করতে, এর পড়ে আমি গোসল শেষ করে দেখি কাপড় তো কিছুই নেই নাই, তুমি তো জানো আমি নেংটো হয়েই গোসল করি, দরজা ফাঁক করে মিন্টুকে ডাক দিয়ে বললাম, বিছানার উপরে আমার কাপড়গুলি দিতে, তখন সে ওগুলি নিয়ে এলো, আর আমাকে দরজার আড়ালে লুকানো দেখলো, আমি হাত বাড়িয়ে কাপড় নেয়ার সময় আমার একটা দুধ দরজার আড়াল থেকে বেরিয়ে এলো, মিন্টু সেটা দেখেই ধরে ফেললো হাত বাড়িয়ে, জোরে জোরে টিপতে লাগলো ও কোন কথা ছাড়াই, আমি ধমক দিয়ে উঠলাম, মিন্টু ছাড়, এটা ধরলি কেন? ছাড়কিন্তু ও না ছেড়ে জোর করে দরজা ঠেলে বাথরুমে ঢুকে গেলো, আর নেংটো আমাকে দুই হাতে জড়িয়ে ধরলো আর চুপ করে আর কিছু না করে, আমাকে জড়িয়ে ধরে রইলো বেশ কিছুটা সময়, আমার ঘারের কাছে ওর গরম নিঃশ্বাস টের পাচ্ছিলাম আমিআমি ওকে ঠেলতে লাগলাম, কি করছিস তুই? ছাড়, বের হ এখান থেকেকিন্তু ও চুপ করে আমাকে জড়িয়ে ধরে রাখলো বেশ কিছুটা সময়, এরপরে বললো, অনেকদিন পরে তোমাকে এভাবে পেলাম খালামনি, আগে আমি তোমাকে কত জড়িয়ে‍ ধরতাম, ভুলে গেছো? আমি বললাম, সে সময় তো তুই ছোট ছিলি, এখন তো বড় হয়ে গেছিস, এখন তো তোকে জড়িয়ে ধরা মানায় না আমার, ছাড় তাড়াতাড়ি বের হ এখান থেকে। আমাকে মাফ করে দিয়ো খালামনি- এই বলে ও আমাকে ছেড়ে বের হয়ে গেলো বাথরুম থেকে…”-এই পর্যন্ত বলে মধু থামলো।
 
তারপর?
 
তারপর আর কিছু হয় নি…”
 
ও যখন তোমাকে জড়িয়ে ধরলো, তখন ও কি ও তোমার দুধ ধরে ছিলো?
 
না না, এমনি একজন অন্যকে যেভাবে জড়িয়ে ধরে, সেভাবে…”
 
তোমার গুদ দেখেছে ও?
 
ঠিক বলতে পারবো না, এক ঝটকায় হয়ে গেলো, সে ও ভালো করে কিছু দেখে নাই মনে হয়…”
 
হুমএখন কি করতে চাও?
 
কি করবো আর। আমি শুধু তোমাকে জানালাম…”
 
এই কদিন ওর বাড়া আর দেখেছো?
 
না না, ও তো একদম ভদ্র ছেলে হয়ে গেছে, ওই যে তুমি ধমক দিলে, এরপর থেকে…”
 
“এখন তুমি কি করতে চাও?”
 
“আমি আবার কি করতে চাইবো?”
 
“মানে, আমার মনে হচ্ছে ও যে তোমার গায়ে হাত দেয়, ধরে, তোমার দুধ দেখে, এতে তোমার ভালোই লাগে, এখন ও না করাতে তোমার ভালো লাগছে না, মিন্টু ওইসব করুক, এটাই মনে হচ্ছে যে তুমি চাও…”
 
“কি জানি, কি বলবো? আসলে এসব করা ঠিক হচ্ছে না, ওর লেখাপড়া শেষ হলে এখান থেকে চলে যাবে, সেটাই ভালো হবে…”
 
“আহঃ, কথা ঘুরাচ্ছ কেন? মিন্টু ওইসব করুক তোমার সাথে, এটাই তো তুমি চাও, তাই না?”
 
“জানি না…”-মেয়েদের কোন কথায় যে হ্যাঁ আর কোন কথায় না, এটা বুঝে গেছি আমি এতদিনে, মধুর সাথে সংসার করতে করতে।
 
হেসে বললাম, “ঠিক আছে, মিন্টুর সাথে তুমি আগের মতো হয়ে যাও, ওকে তোমার শরীর ধরতে দিয়ো…আগে যা যা করতে, সব করো, ওকে? আমার দিকে থেকে আপত্তি নেই…”
 
“তুমি আবার রাগ করবে না তো?”
 
“আরে না, রাগ করবো না। আর এখন থেকে তুমি ঘরে ব্রা প্যানটি পড়া একদম বন্ধ করে দাও, আগে ও তো তুমি পড়তে না, মিন্টু আসার পর থেকে পড়ছো। এখন থেকে আর পড়ো না।”
 
“আমার মেক্সির উপর দিয়ে দুধের বোঁটা একদম স্পষ্ট দেখা যায় তো…”
 
“দেখা যাক…সমস্যা নেই…”
 
“আচ্ছা…”
 
“এখন হবে নাকি এক রাউন্ড?”-আমি এই কথা বলতেই মধু কাপড় খুলা শুরু করলো, ও উঠে রুমেড় দরজা বন্ধ করতে গেলো, আমি ডাক দিলাম, “বন্ধ করো না, খোলা থাকুক। মিন্টু ঘুমিয়ে গেছে এখন…”
[+] 3 users Like fer_prog's post
Like Reply
#8
মধু এসে বিছানায় বসলো নেংটো হয়ে, আমি এক টানে লুঙ্গি খুলে ওর উপর চড়াও হলাম, আজ কোন ফোরপ্লে করতে হলো না, ওর গুদ একদম রসিয়ে আছে ভেজা জবজবে, আমার বাড়া ও একদম শক্ত কাঠির মতো, দ্রুতু ঢুকিয়ে চুদতে লাগলাম। যদি ও আমাদের বেডরুমেড় আলো বন্ধ করা ছিলো, কিন্তু ডাইনিং এর আলো জ্বালানো ছিলো, তাই আমার রুমে ও অন্ধকারে বেশ দেখা যাচ্ছিলো সব। ধমাধম চুদতে লাগলাম মধুকে। সুখের সিতকার উঠলো মধুর গলা দিয়েও, আমাকে বুকের সাথে চেপে ধরে কোমর তোলা দিতে লাগলো। খুব ঝড় উঠলো বিছানাতে, ওর গুদের সাথে আমার তলপেটের বাড়ি খাওয়ার থাপ থাপ শব্দ। কিছু পড়ে মাল ফেলে দিয়ে উঠলাম, মধু ও গিয়ে নিজের রুমে মেয়ের পাশে শুয়ে রইলো।

 
আমার অফিসের রুটিন আপনাদের একটু বলে নেই, সকালে আমি উঠে মধুকে ও উঠিয়ে দেই, মধু রুটি ভেজে আমাকে আর ছেলেকে খাইয়ে ওকে আমার কাছে দিয়ে দেয় স্কুলের জন্যে তৈরি করে, আমি ওকে নিয়ে বেরিয়ে যাই, তখন মধু আবার ঘুমাতে যায় মেয়ের পাশে আর মিন্টু তখন ও ঘুমিয়েই থাকে, ছেলের স্কুল সকাল বেলাতে, তাই আমি যেদিন অফিস থাকে, সেদিন সকালে ওকে নিয়ে বেরিয়ে যাই, ওকে স্কুলে দিয়ে আমি অফিসে চলে যাই। মধু আবার বিছানায় গিয়ে শুয়ে থাকে, মেয়ে অনেক রাতে ঘুমায়, আর মেয়ে সকাল বেলা থেকে চোখ খুলে বার বার ওর পাশে কেউ আছে কি না দেখে। কাউকে না দেখলে ঘুম ভেঙ্গে উঠে যায়। তাই আমাদের বিদায় দিয়ে মধু আবার ও মেয়ের পাশে গিয়ে ঘুমিয়ে থাকে। দ্বিতীয়বার ঘুমিয়ে মধু উঠে সকাল ১০ টার পড়ে। আমি ফিরি আবার রাত ৮/৯ টার দিকে। ছেলেকে স্কুল থেকে নিয়ে আসে কোনদিন মধু, কোনদিন মিন্টু। ছেলের স্কুল ছুটি হয় বিকালে।
 
পরের রাতে মধু এলো আমার রুমে, মেয়েকে ঘুম পাড়িয়ে, আমি তো জানি যে কিছু হয়েছে, জিজ্ঞেস করলাম, “কি হলো?”
 
“আজ সকালে আমি যখন পরোটা ভাজছিলাম, মিন্টু এসে আমার কাছে দাড়িয়ে গতকালের ব্যবহারের জন্যে স্যরি বললো, আর কোনদিন এমন করবে না বললো, শুনে আমি হেসে ওকে বললাম যে আমি রাগ করি নি, ও চাইলে আমাকে জড়িয়ে ধরতে পারে, শুনে তো প্রথমে ওর বিশ্বাস হচ্ছিলো না, তারপর আমাকে জড়িয়ে ধরে মেক্সির উপর দিয়েই আমার দুধ টিপে দিলো, আমার গালে ও অনেকগুলি চুমু দিলো। আমি ওকে বকা দিলাম যে তোকে জড়িয়ে ধরার অনুমতি দিয়েছি, তুই আমার দুধ ধরছিস কেন? ও দাঁত বের করে ক্যাবলার মতো হাসছে”
 
“বাহ…ভালো, তারপর?”
 
“দুপুরে ও গোসল করে বেরিয়ে আমার সামনেই গামছা খুলে নেংটো হয়ে প্যান্ট পড়লো আগের মতো, আমি ওর শক্ত বাড়া দিকে তাকিয়ে বললাম যে আজ করিস নি, ও বলল কি করবো, আমি বললাম খেঁচা, শুনে শয়তানটা হেসে দিলো, আর বললো, মাত্র ২ বার ফেলেছি আজ…ও প্যান্ট পড়ার পড়ে আমাকে আবার জড়িয়ে ধরলো, আমি প্যান্টের উপর দিয়ে ওর বাড়াটাকে মুঠো করে ধরলাম। কিছুক্ষন ধরে রেখে এরপরে ছেড়ে দিলাম আর ওর সামনে থেকে চলে এলাম।”
 
“ওয়াও, ভালো কথা…অনেকদুর এগিয়েছো তোমরা…আর?”
 
“আর কিছু হয় নি আজ…”
 
“ওকে দিয়ে সত্যিই তুমি চোদাবে তাহলে?”-আমি আজ স্পষ্ট করে বলেই ফেললাম, যেই কথাটা আমাদের দুজনের মাঝে প্রছন্নভাবে ঝুলছিলো দুজনের মুখের আগায়, কিন্তু কেউ কাউকে বলতে পারছিলাম না
 
“তুমি কি বলো, তোমার মত না থাকলে বাদ দিয়ে দিবো…”
 
“মানে তোমার ইচ্ছা আছে ষোলআনা, শুধু আমার অনুমতির ঢঙ করছো?”
 
“না, ঢঙ করবো কেন, তুমি না চাইলে, সত্যি বাদ দিবো…তুমিই তো অনেক বছর ধরে বলে আসছো বার বার, আমাকে কত চাপ দিয়েছ ভুলে গেছো সব?”
 
“না ভুলি নি, বিয়ের ১২ বছর চলে গেলো, এখন তোমার দয়া হলো, যাক, আমার কোন আপতি নেই, তবে ওকে কন্ট্রোলে রেখো, আর চাইতেই দিয়ে দিয়ো না সব, একটু খেলিয়ে করো…”
 
“হুম…ঠিক আছে, আচ্ছা, তোমার সামনে যদি ও আমার দুধ ধরে, তোমার রাগ হবে?”
 
“না, তবে, আসল কাজ আমার সামনে না করাই ভালো, তাহলে আমার প্রতি ওর ভয়টা ভেঙ্গে যাবে…ভয়ের দরকার আছে, কাজে লাগবে…”
 
“ঠিক আছে…মানে তোমাকে তো সব দেখাতে পারবো না, তাই ভাবছিলাম, কিছু কিছু তোমাকে দেখানো যায় কি না, যেন তুমি দেখে খুশি হতে পারো…”
 
“ঠিক আছে, সাবধানে করো…”
 
এর পরের রাতে মধু আমাকে বললো, “আজ, মিন্টু আমার গুদ দেখে ফেলেছে…”
[+] 2 users Like fer_prog's post
Like Reply
#9
 

“কিভাবে?”
 
“আসলে আমিই ওকে দেখিয়েছি, আমি মাক্সি পড়ে পেঁয়াজ কাটছিলাম, মাক্সি হাঁটুর উপরে উঠানো ছিলো, ও আমার সামনে এসে ফ্লোরে বসলো তখন, আমি এক পা হাঁটু ভাজ করে উপরের দিকে, আর এক পা নিচে ফ্লোরের উপর সমান্তরালে রাখলাম, আর তাতেই কাপড়ের ফাক দিয়ে গুদ দেখা গেলো, যদি ও আমি পুরো নিশ্চিত না যে, ও পুরোটা দেখেছে কি না, হয়তো অন্ধকারে তেমন কিছু দেখে নি। আবার দেখতে ও পারে, আমি ঠিক নিশ্চিত না। তবে ও বার বার ওদিকে তাকাচ্ছিলো…“
 
“হুমম…এখন?”
 
“জানি না, ও যেমন আমাকে ওর বাড়া দেখাচ্ছে প্রতিদিন, আমি ও ওকে গুদ দেখাবো বলে ভাবছি…কিন্তু কিভাবে করবো বুঝতে পারছি না।”
 
“হুম…আমি বুদ্ধি দিবো?”
 
“প্লিজ, দাও না…”
 
“কাল দুপুরে তুমি মেয়েকে নিয়ে ঘুমানোর সময়ে গুদ খুলে রেখে মাক্সি এর কাপড় গুদের কাছে এনে রেখো, তারপরই দেখবে সে এসে তোমার কাপড় উল্টিয়ে দেখে নিবে…সাহস করে হয়ত হাত ও দিতে পারে”
 
“মানে আমি ঘুমের ভান করে থাকবো, বলছো?”
 
“ঘুমের ভান করতে পারো, আবার চাইলে জেগে ও থাকতে পারো, ও রুমে ঢুকছে এমন সময়ে তুমি গুদের কাছে কাপড় এনে গুদ পুরো না ঢেকে গুদের বেদী চুলকাচ্ছ এমনভাব করতে পারো…”
 
“হুম…তোমার মাথায় বুদ্ধি আছে…”
 
“তুমি সত্যি আমার উপরে রাগ করবে না তো এসব করছি বলে…-মধু বার বার নিশ্চিত হতে চায়।
 
“না, সোনা, রাগ করার প্রশ্নই আসে না, তুমি এগিয়ে যাও…আমি আছি তোমার সাথে সব সময়…দ্বিধা রেখো না, তাহলে উপভোগ করতে পারবে না…”-আমি ওকে সাহস দিলে ও মনে মনে নিজে উৎকণ্ঠিত হচ্ছিলাম যে, কবে আসল কাজ করবে ওরা, যদি ও আমি নিজেই ওদের ধীরে এগুতে বলেছি, কারণ, এই যে প্রতিদিন কিছু আপডেট শুনছি, এটা ভালো লাগছে আমার, ওদের আসল কাজ তো আমার সামনে হবে না, সম্ভব ও না, তাই এভাবেই মজা নিচ্ছি আমি। মনে মনে ভাবছি মধু একবার ওর বোনের ছেলেকে দিয়ে চুদিয়ে নিক, এরপরে আমার এই কাকওল্ড লাইফের যত আনন্দ আমি এতদিন নিতে পারিনি ,সব একে এক আদায় করবো ওর কাছ থেকে। প্রথম বার ওর পছন্দের কারো সাথে করে ও সহজ হয়ে নিক। এই ছেলে তো দুদিন পরে চলে যাবে আমাদের জীবন থেকে, তখন মধুর গুদের ক্ষিধা তো আমিই মিটাবো নিজে চুদে আর অন্য লোকদের দিয়ে চুদিয়ে। তাই মধুকে আমার কথা শুনতেই হবে। মধুকে এতদিন পরে হলে  ও আমার শখ পূর্ণ করতে আর ওর শরীরের ক্ষিধে মিটাতে আমার ইচ্ছামতো লোকের সাথে ওকে চুদিয়ে নেয়ার এটাই সুবর্ণ সুযোগ, তাই আমার মনে কিছুটা দ্বিধা থাকলে ও ওর বোনের ছেলের সাথে ও যা করতে চাইছিলো, সব তাতেই আমি সায় দিচ্ছিলাম।
[+] 5 users Like fer_prog's post
Like Reply
#10
মনে মনে আমি প্লান করছিলাম যে, একবার বোনের ছেলেকে দিয়ে চোদানোর পরেই আমার দুই ভাইকে সুযোগ দিতে বলবো মধু কে, মধু ও মানবে বলেই বিশ্বাস। পরদিন দিনে কি হলো জানি না, তবে রাতে ফিরার পরেই মধু আমাকে সব খুলে বললো, “তোমার কথামতোই আমি দুপুরে মুন্নিকে ঘুম পারিয়ে ওর পাশে শুয়ে ছিলাম, মিন্টু আশেপাশে ঘুরঘুর করছিলো, আমি মেক্সির কাপড় আমার গুদের কাছ পর্যন্ত উঠিয়ে, গুদের উপরের অংশ চুলকানোর ভান করে ওকে ডাক দিলাম, আমার পাশে এসে শুতে, শুনে তো ও মহাখুশি, লাফিয়ে এসে আমার পাশে শুয়ে পরলো, আমি গুদের উপরের অংশ চুলকানোর ভান করে ওকে বললাম, এই জায়গাটায় খুব চুলকাচ্ছে, নিজের শরীরে নিজের হাত দিয়ে চুলকিয়ে ভালো লাগে না, তুই একটু চুলকিয়ে দে না খালামনিকে…”

 
“শুনে ও লাফ দিয়ে আবার সোজা হয়ে বসলো আর আমার মেক্সির কাপড় একদম টেনে পেটের উপর উঠিয়ে দিলো, আর আমার গুদের উপরের ছোট ছোট চুলে ঢাকা জায়গাটা চুলকাতে লাগলো…আমি ওর মুখের প্রতিক্রিয়া দেখছিলাম আর হালকা কথাবার্তা বলছিলাম, ও গুদের ফুটোর দিকে নজর দিচ্ছিলো বার বার, ওর হাত শুধু নিচে নেমে যাচ্ছিলো, গুদের ফাটলে। আমি ধমক দিলাম, এই নিচে চুলকাচ্ছিস কেন? উপরে চুলকা…ও হেসে বললো, খালামনি, তোমার এটা একটু দেখি, কোনদিন কারো এটা দেখি নি আমি…আমি বললাম, না দেখতে হবে না…ও বললো, প্লিজ, খালামনি একটু দেখি, প্লিজ…”
 
এই পর্যন্ত শুনে আমি বললাম, “ওয়াও, দারুন…বসতে দিলেই শুতে চায় তোমার বোনের ছেলে…ভালোই পেকেছে…”
 
“আরে শুনই না, পুরো কথা…আমি ঠিক আছে বললাম, সাথে সাথে ও আমার পাশ থেকে সড়ে আমার দুই পা এর মাঝে চলে এলো, পা দুটিকে ফাঁক করে, একদম কাছে এসে গুদটাকে ফাঁক করে দেখতে লাগলো…আর বলছিলো, ওয়াও খালামনি, তোমার এটা খুব সুন্দর…আমি জীবন্ত এটা এই প্রথম দেখলাম। আমি বললাম এটাকে গুদ বলে, এটা ওটা ডাকবি না…শুনে ও হেসে বলে, আমি ভেবেছিলাম এটা খারাপ শব্দ, মুখে বলে না কেউ…আমি বললাম যে, না এটা মোটেই নোংরা শব্দ না, তোর খালু ও এটাকে গুদ, আমার এই দুটিকে মাই বলে ডাকে, প্রথম থেকেই, আর আমি ও ওর ওটাকে বাড়া বলে ডাকি“
 
“শুনে ও মাথা নিচু করে আরও কাছে গিয়ে দেখতে লাগলো আমার গুদটাকে, একবার বললো, এখানে ফুটো কোথায়, যেখানে বাড়া ঢুকায়? আমি হাত দিয়ে আরও নিচে ফুটো দেখালাম ওকে, ও বললো, ওহঃ এটা এতো নিচে থাকে, জানতাম না…আমি বললাম, জানতি ঠিকই, মার স্মানে ভান করছিস এখন, সত্যি করে বলতো, আর কি কি জানিস তুই? ও হেসে বোল্ল, বেশি কিছু না খালামনি, এই এখানে দিয়ে বাড়া ঢুকায়, আর চোদে, আর এখান দিয়েই বাচ্চা বের হয়, আআব্র এখান দিয়েই মেয়েদের হিসু ও বের হয়…আমি বললাম, বাহঃ অনেক কিছুই তো জেনে গেছিস, বিয়ের আগেই…এসব জ্ঞান বিয়ের পরে জানলে ও হয়। ও বললো, ভুল বললে খালামনি, বিয়ের পরে জানলে তো জানতে জানতেই জীবন শেষ হয়ে যাবে, এসব জেনে তবেই না মানুষ বিয়ে করে…”
 
“আমি আর কথা না বাড়িয়ে ওকে ঠেলে সরিয়ে দিলাম, সড় এখান থেকে, আর দেখতে হবে না, অনেক পেকে গেছিস তুই, বুড়ো দামড়া হয়েছিস একটা…ও বলে, আমাকে দামড়া বললে কেন? আমি বললাম, তুই তো দামড়ার মতোই দুই পায়ের মাঝে লাঠি নিয়ে ঘুরিস সব সময়, একটু পর পর আমাকে দেখাস…একথা বলতেই ও প্যান্টের চেইন খুলে বাড়াটা বের করে বললো, তুমি কি এটার কথা বলছো, এই না বললে যে এটাকে বাড়া বলে, এখন আবার লাঠি বলছো যে? ওর উপস্থিত বুদ্ধি দেখে আমি তো অবাক, আর কি বলবো, বুঝতে পারছিলাম না, ও এসে আমার পাশে শুয়ে পরলো, ওর বাড়া প্যান্টের চেইনের ফাঁক দিয়ে আকাশের দিকে তাকিয়ে আছে, আমি ধরবো না ধরবো না করেও  শেষ পর্যন্ত ধরলাম, আর কাত হয়ে গেলাম ওর দিকে, ও আমার মেক্সির বোতাম খুলে দুধ বের করে চুষতে শুরু করলো, আমাকে জিজ্ঞেস না করেই, বা আমার মতামতের তোয়াক্কা না করেই।”
 
“ওয়াও, ভালোই সাহস ছেলের, তুমি এক পা এগুলে, ও তো দেখি দুই পা এগিয়ে যায় দেখছি, তারপর?”-আমি জিজ্ঞেস করলাম।
 
“তারপরে আমি ওর বাড়াকে হাতিয়ে দিচ্ছিলাম, ও একটু পর পর নড়ে উঠছিলো, একবার হাত বাড়িয়ে আমার গুদটাকে মুঠো করে ধরার চেষ্টা করছিলো, কিন্তু আমি দেই না ধরতে, কিছুক্ষন পরে ওকে ঠেলে বাথরুমে পাঠালাম, খেঁচে ওর বাড়াকে ঠাণ্ডা করতে…”
 
“তারপর?”-আমি জানতে চাইলাম।
 
“তারপর আর কিছু না, এই তো তুমি এলে সন্ধ্যের পরে…”
 
“ওর বাড়া যখন ধরলেই, তখন নিএজ্র হাতে ধরে খেঁচে দিতে বা চুষে দিতে? তোমার তো ওটাকে চুষে দেয়ার ইচ্ছা থাকার কথা, তাই না?”
 
“হুম…ইচ্ছে হয়েছিলো, কিন্তু তুমি যে বলেছিলে ধীরে এগুতে, তাই আজই দিলাম না, কাল দিবো, যদি সুযোগ হয়…”
 
“সুযোগ তো এখন তোমার হাতে, তুমি চাইলেই ওকে সুযোগ দিতে পারো, ঘরে তোমরা দুজনে, সুযোগের তো অভাব নেই…”
 
“তুমি বলছো? আর ও সুযোগ দিবো?”
 
“দাও…”
 
“ও যখন আমার গুদ দেখছিলো, আমার শরীর খুব গরম হয়ে গিয়েছিলো, অনেক কষ্টে নিজেকে দমন করেছি…”
 
“হুম…চিন্তা করো না, রাতে চুদবো তোমাকে, গরম কমে যাবে…”
 
[+] 4 users Like fer_prog's post
Like Reply
#11
 

এই হলো, আমাদের কথোপকথন। এরপরে সবাই খাওয়া সেরে নিলো, আর ঘুমানোর প্রস্তুতি চললো। আমি মধুকে বললাম যে আজ আর কাজ করবো না রাতে ল্যাপটপে। মধু খুশি হয়ে বললো, তাহলে তুমি আজ মেয়েকে ঘুম পাড়িয়ে দিয়ো, আমি ছেলেটাকে ঘুম পারাবো, কতদিন ছেলেটা আমার কাছে ঘুমায় না, আমি ওকে ঘুম পাড়িয়ে চলে আসবো। এসব কথা মিন্টু চোখ বড় বড় করে শুনছিলো। ও বুঝতে পেরে গেছিলো যে, মধু রাতে প্রথমে আমাদের ছেলেকে ঘুম পারানোর ভান করে ওর বিছানায় যাবে, পরে আমার কাছে আসবে। তাই ওর কপালে ভালো সুযোগ থাকবে আজ রাতে।
 
আমি মেয়েকে নিয়ে ঘুমাতে গেলাম, আর মধু গেলো মিন্টুর রুমে, আমাদের ছেলেকে ঘুম পাড়াতে, পাশে শুয়ে পড়লো, মধু ছেলে কে নিয়ে শুতেই মিন্টুও রুমে লাইট বন্ধ করে সোজা মধুর পাশে গিয়ে শুয়ে পরলো। পরে রাতে আরও পরে মধু আমার কাছে ফিরে এসে যা বললো, তা হলো, মিন্টু শুয়েই প্রথমে মধুর বুকে হাত দিলো, মধুর পিছন দিকে ছিলো মিন্টু আর সামনের দিকে আমাদের ছেলে। মধুর বগলের তলা দিয়ে উপরের দিকের মাইটাকে ধরে টিপছিলো মিন্টু, আর ওর শক্ত বাড়াকে প্যান্টের উপর দিয়েই মধুর পোঁদের সাথে লাগিয়ে ঠাপ দেয়ার মতো করছিলো। মধু কিছু বললো না ওকে। ছেলে ঘুমিয়ে যেতেই মধু ফিরলো মিন্টুর দিকে। মিন্টু এর মধ্যেই ওর পড়নের প্যান্ট খুলে ফেলেছে, ওর বাড়াটা আকাশের দিকে তাকিয়ে আছে।
 
“এই কি করছিস শয়তান?”-মধু ওকে ধমকে উঠলো। মধুর কথার উত্তর না দিয়ে মধুর হাত নিয়ে নিজের বাড়াতে লাগিয়ে দিলো।
 
“উফঃ তোর এটা সব সময় এমন দাড়িয়ে থাকে কেন?”-মধু বললো।
 
“তোমার আদর পাবার জন্যে, তুমি একটু ও আদর করো না আমাকে…”
 
মধু ওর ঠোঁটে চুমু দিলো, আর মিন্টুর বাড়াকে হাতে ধরলো, মিন্টু ও মধুর মাই চুষছিলো
 
“তোকে তো আদর দিচ্ছি কতই, কিন্তু এটাকে তো আদর দেয়া যাবে না, তোর খালু শুয়ে অপেক্ষা করছে আমার জন্যে উনার বাড়াতে আমার আদর নেয়ার জন্যে…”
 
“খালুকে তো প্রতিদিন আদর করো, আজ এটাকে একটু আদর করো না…প্লিজ…”
 
“তোর খালুর বউ আমি, উনাকেই তো আদর করবো…”
 
“আমি ও তোমার ছেলের মতো, মা হয়ে ছেলেকে একটু আদর করলে ক্ষতি কি?”
 
“খুব কথা শিখেছিস, না?”-এই বলে মধু নিজের মাথা উঠিয়ে মিন্টুর বাড়ার মুন্ডিতে বেশ কিছু চুমু দিলো।
 
“নে, আদর করে দিলাম, এইবার খুশি তো, ছাড় আমাকে, তোর খালুর কাছে যাই…”
 
“আরেকটু থাকো না খালামনি…”
 
“না, তোর খালু রাগ করবে দেরি করলে…”
 
“এখন কি খালুর সাথে সেক্স করবে তুমি?”
 
“হুম…”
 
“তোমরা প্রতিদিন করো?”
 
“মাঝে মাঝে প্রতিদিন হয়, মাঝে মাঝে একটু গ্যাপ ও হয়…”
 
“ঈশঃ আমার যে কবে হবে এমন?”
 
“তোকে না বলেছি, এইসব চিন্তা বাদ দিয়ে লেখাপড়ায় মন দিতে, বিয়ের পরে তোর সব শখ পূর্ণ হয়ে যাবে…”-এই বলে মধু উঠে গেলো মিন্টুর বিছানা থেকে।
 
আমার কাছে ফিরে আসার পর মধুর মুখ থেকে যা যা হলো সব শুনলাম, আর ওকে খুব জমিয়ে চুদলাম। ইদানীং আমার নিজের ও সেক্স পাওয়া বেড়ে গেছে মনে হলো, প্রায় ১৫ মিনিট চুদলাম মধুকে, জানি না মিন্টু আমাদের দরজায় কান পেতেছিলো কি না।
 
পরের দিনটি ছিলো আমার সাপ্তাহিক ছুটির দিন, তাই আমি বাসায় ছিলাম, এই দিনটি খুব মনে থাকবে আমার, অনেক দুষ্টমি হলো ওই পুরো দিনে। সকালে আমি আগে উঠেছিলাম, মিন্টুর রুমে গিয়ে দেখি, ও পুরনের প্যান্ট তাবু হয়ে আছে, ঘুমের মধ্যে। আমি মধুকে জাগিয়ে দিয়ে বললাম, মিন্টুর রুমে গিয়ে দেখতে। মধু যে শুধু মিন্টুর তাবু দেখতে গেলো, তাই নয়, সে মিন্টুর পাশে শুয়ে ওর বাড়াটাকে ধরলো ও। মিন্টুর রুমের দরজা একদম না আটকিয়ে একটু ফাক করে রেখেছিলো মধু, আমি উকি দিয়ে দেখতে লাগলাম, ওরা কি কি করে। দিনের আলোতে এখন স্পষ্ট দেখতে পাবো। মধু প্যান্টের উপর দিয়ে মিন্টুর বাড়া ধরতেই মিন্টু জেগে গেলো, আর ওর পাশে শোয়া মধুকে দেখে অবাক হলো, কোনদিন এভাবে ওর খালামনিকে ওর পাশে সকাল বেলায় এসে শুতে দেখে নাই ও। প্যান্টের উপর দিয়ে বাড়া ধরাটা দেখে মিন্টু দ্রুত ওর প্যান্ট নামিয়ে দিলো, আর মিন্টুর নগ্ন বাড়াটা একদম খাড়া হয়ে মধুর হাতের মুঠোতে চলে এলো। আমার বউয়ের হাতের প্রথম নগ্ন পর পুরুষের বাড়া দেখলাম আমি, যদি ও মধু গতকাল থেকেই বোনের ছেলের বাড়া হাতে ধরছে, তাও ওর আপন বড় বোনের ছেলের, আমার উত্তেজনা পারদ একদম তুঙ্গে উঠে গেলো।
[+] 2 users Like fer_prog's post
Like Reply
#12
মধু ঠোঁটে ঠোঁট লাগিয়ে চুমু দিচ্ছে ওর বোনের ছেলেকে। মিন্টু ও চুমু ফিরিয়ে দিচ্ছে, খালামনির মুখের ভিতরে নিজের জিভ ঢুকিয়ে। মধু ও মিন্টুর বড় আর শক্ত মোটা বাড়াকে হাতের মুঠোতে ধরে রাখলো। মিন্টু একবার জিজ্ঞেস করলো, “খালুজান কোথায়?”

 
“ও ঘুমুচ্ছে, উঠবে না এখন…”-মধু ছেলেটাকে আশ্বাস দিলো।
 
সাথে সাথে মিন্টুর একটা হাত মধুর মেক্সির ভিতরে ঢুকে গেলো, মধু ও মেক্সির বোতাম খুলে দিলো দুটো, তাতেই মধুর পুরো বুক প্রকাশিত হয়ে গেলো, মিন্টু ইশারা বুঝতে পারলো, সে কার্যত ঝাপিয়ে পরলো মধুর দুধের উপর, টিপে চুষে কামড়ে খেতে লাগলো সে ও দুটিকে। আমি ও চোখ বড় বড় করে দেখছিলাম, ওরা কি আজই সেক্স করে ফেলবে নাকি? বুঝতে পারছিলাম না আমি। মাই দুটিকে টিপে চুষে মিন্টু সোজা হলো, আর নিজের বাড়াকে নিয়ে কি করবে বুঝতে পারছিলো না। একবার মধুর শরীরে হাত দিয়ে ওর মাক্সির কিনারটা পায়ের কাছ থেকে উপরের দিকে উঠতে লাগলো মিন্টু। মধু বাধা দিলো, “প্লিজ খালামনি…প্লিজ।।”-কাতর চোখে মিন্টু অনুরোধ করলো।
 
“না, তোর খালু আছে বাসায়, সাহস কত বড় তোর?”-এই বলে মধু ওকে থামতে বললো। কিন্তু মিন্টুর বাড়াকে হাত দিয়ে ধরে রাখলো সে।
 
“তাহলে?”-মিন্টু যেন বুঝতে পারছে না কি করা উচিত ওর।
 
মধুই ছেলেটার দ্বিধা দূর করলো, নিজের মাথা নিচু করে মিন্টুর বাড়া মুখে ঢুকিয়ে নিলো, আর চুষে দিতে লাগলো, সাথে মিন্টুর বিচির থলি ও টিপছিলো। ৩ মিনিটের মধ্যে মিন্টু মাল ফেলে দিলো, কিছুটা মাল মধু গিলে ফেললো, আর কিছুটা মাল ওর বাড়ার গোঁড়ার বালের গায়ে লেগে গেলো। মিন্টুর বাড়ার মাল গিলে ফেলে, মধু ওই রুম থেকে বেরিয়ে আসলো, আমি সহ আমাদের রুমে ঢুকলাম। আমি মধুর ঠোঁটে চুমু না দিয়ে ওর গালে চুমু দিলাম।
 
“দেখেছো?”
 
“হুম…”
 
“তোমাকে দেখানোর জন্যেই করলাম, আজই প্রথম মুখে নিলাম…”
 
আমি মধুকে কোলে তুলে নিয়ে বিছনায় মেয়ের পাশে ফেললাম, আর ধুমিয়ে চুদলাম। চোদার পরে ফ্রেশ হয়ে এসে রান্নাঘরে উকি দিয়ে দেখি, মিন্টু ওর খালার মাই টিপছে, আর মধু চুলার উপরে তাওয়ায় রুটি ভাজছে। আমি হালকা উকি দিয়েই সড়ে গেলাম, ওরা দুজনে খুব সাহসী হয়ে গেলো, সারাদিন কাজের ফাঁকে ফাঁকে মধুর শরীর হাতাচ্ছিলো মিন্টু একটু পর পর, মধু ও যেদিকে যায়, সেদিকে ঘুরে মিন্টু ও। আমি দূর থেকে ওদেরকে সুযোগ দিচ্ছিলাম, মধু ও ফাক পেলেই মিন্টু বাড়া হাতাচ্ছে। ছেলেটার বাড়া সত্যিই অনেক বড়, মনে হয় ৯ ইঞ্চি এর মতো হবে, আর বেশ মোটা, আমার ডাবল না হলে ও আমার বাড়ার চেয়ে অনেক বেশি মোটা। যদি ও চুদতে গেলে বেশি সময় মাল ধরে রাখতে পারবে না, বাচ্চা কচি ছেলে তো।
 
দুপুরের আগে সবাই গোসল করতে হবে, কারণ জুমার নামাজ পড়তে হবে। মিন্টু গোসল করতে ঢুকলো, আর একটু পরেই দরজা খুলে মুখ বের করে ওর খালামনিকে ডাকলো, ওর পিঠটা একটু ঘষে দেয়ার জন্যে। আমার মনে হয় এটা মধুই ওকে শিখিয়ে দিয়েছিলো। মধু চট করে মিন্টুর বাথরুমে ঢুকে গেলো, আর দরজা বন্ধ করে দিলো। ভিতরে কলের পানি ছাড়া, তাই পানির শব্দে বুঝতে পারলাম না ওদের মধ্যে কি কথা চলছে। আমার ধারন ছিলো যে, মধু হয়তো মিন্টুর বাড়া চুষে দিচ্ছে আবার ও। প্রায় ৫ মিনিট পরে মধু বেরিয়ে এলো, আর রান্নাঘরে ঢুকে গেলো, ওর মুখটা ফোলা ফোলা লাগছিলো। আমি ও দ্রুত রান্নাঘরে গেলাম, মধু ওর মুখ হা করে আমাকে ওর মুখ ভর্তি মিন্টুর বীর্য দেখালো।আমি হেসে দিলাম আমার দুষ্ট বউয়ের বুদ্ধি দেখে।
 
“গিলে ফেলো সোনা, নষ্ট করে না এসব জিনিষ…”-আমি বললাম, শুনে মধু কোত করে ঢোঁক গিলে ফেললো সবগুলি।
 
“উফঃ হারামজাদা, অনেকগুলি করে ঢালে প্রতিবারে, তোমার দ্বিগুণ পরিমান…”-মধু বললো। আমি সড়ে গেলাম ওখান থেকে।
 
দুপুরে জুমার নামাজ পড়ে আসলাম মিন্টু সহ। এর পড়ে খাবার খেলাম সবাই মিলে, মিন্টু আমার ছেলেকে ঘুম পাড়াতে নিয়ে গেলো ওর রুমে। আমি মেয়ে কে নিয়ে আমাদের বেডরুমে শুয়ে বিশ্রাম নিচ্ছিলাম, আর মেয়েকে ঘুম পারাচ্ছিলাম। মধু এসে আমার পাশে শুয়ে পরলো। আমি ওর শরীর হাতাতে লাগলাম, আমাদের রুমের দরজা খোলাই ছিলো। কিছু পড়ে দেখি মিন্টু আমাদের রুমের সামনে ঘোরাফেরা করছে, মধু আমাকে চোখ বন্ধ করে রাখতে বললো, আর মিন্টুকে ডাক দিলো। মিন্টু ভয়ে ভয়ে আমাদের রুমে ঢুকলো।
 
“আয়, আমারা পাশে শুয়ে থাক…”-মধু ওকে ওর পাশে আহবান করলো।
 
“খালু?”-মিন্টু জিজ্ঞেস করলো।
 
“ঘুমিয়ে আছে, তুই পাশে শুয়ে থাক…আয়…”-বলে মধু আমার শরীরের সাথে লেগে ওকে সামান্য জায়গা করে দিলো, মিন্টু ছিলো খুব লিকলিকে শরীরের ছেলে, তাই অল্প জায়াগতেই শুয়ে পড়তে পারলো। মধু আমার দিকে পিছন ফিরে মিন্টুর দিকে কাত হয়ে ছিলো। মিন্টু শুয়ে পড়তেই নিজের একটা মাই বের করে দিলো মধু, সেটাকে আরামসে চুষে খেতে লাগলো মিন্টু। আমার একটা হাত ছিলো মধুর কোমরের কাছে, ওর তলপেটের উপর। মিন্টু এক হাতে মধুর মেক্সির কাপড় উঠিয়ে উরু পর্যন্ত আনলো, একটা উরুকে হাতে বুলিয়ে ওটার নরম কমল মাংসগুলিকে টিপে দিতে দিতে চোকচোক করে মধুর বুকের দুধ খেতে লাগলো, যদি ও একটু আগে মধু মেয়েকে দুধ খাইয়ে মাইয়ের ভিতরের দুধের ধারাকে শেষ করিয়ে ফেলেছিলো, তারপর ও মিন্টু যেন ওটা থেকেই দুধ চিপে বের করবে, এমনভাবে টিপে যাচ্ছিলো। কিছু পরে মিন্টুকে ঠেলে উঠিয়ে দিলো মধু, আর ওকে চলে যেতে বললো। মিন্টু ও এখন কিছুটা বুঝতে শিখে গেছে যে, আমার চোখ বাঁচিয়ে কিভাবে সারাদিন ধরে মধুর সাথে ফুর্তি লুটা যায়।
 
[+] 4 users Like fer_prog's post
Like Reply
#13
Nice dada
Like Reply
#14
Darun dada
Like Reply
#15
           

ও চলে যেতেই মধু আমার দিকে ফিরে এক গাল হাসি দিলো, মধু যে এই লুকোচুরি খেলায় দারুন মজা পাচ্ছে, সেটা বুঝলাম, আমি। মধুকে বুকে জড়িয়ে ঘুমিয়ে পড়লাম। বিকালে উঠার পড়ে আমি মধুর কাছে চানাচুর, মুড়ি খেতে চাইলাম। সেটা বানানোর জন্যে মধুর নিজের গুদের কাপড় উঠিয়ে পেঁয়াজ কাটতে বসলো, এমন পোজে বসলো যে, ওর সামনে দাড়িয়েই ওর গুদ দেখা যাচ্ছিলো, সামনে এসে বসতে হচ্ছিলো না, আমি এক ঝলক দেখে টিভির দিকে মনোযোগ দিলাম, মিন্টু আশেপাশে ঘুরঘুর করে দেখছে। সন্ধ্যের দিকে আমি মেয়েকে আর ছেলেকে নিয়ে ঘুরতে গেলাম বাসার কাছেই, ফিরলাম প্রায় ১ ঘণ্টা পর। মনে মনে আশা ছিলো যে কিছু একটা হবে ওদের। ফিরে এসে ফ্রেশ হয়ে আমি বেডরুমে বিছানায় একটু শরীর এলিয়ে দিয়েছিলাম। মধু এসে পাশে বসলো কিছু বলার জন্যে। আমি আগ্রহ নিয়ে শুনতে চাইলাম।
 
“তোমার চলে যাওয়ার পরেই মিন্টু এসে আমাকে জড়িয়ে ধরে দুধের উপর হামলে পরলো, ওকে সাবধান করে দিলাম যেন, এমন না করে, তুমি দেখলে বিপদ হয়ে যাবে দুজনেরই। মিন্টু বুঝলো, আর ওর বাড়া বের করে দিলো আমার হাতে, আমি ওর বাড়া ধরে হাতাচ্ছিলাম, দেখলাম ও আমাকে ঠেলতে ঠেলতে বিছানার কাছে নিয়ে এসেছে। আমি চিত হয়ে শুয়ে পড়তেই আমার বুকের উপর উঠে গেলো ও। আমি বার বার ওকে বলছিলাম যে, ওর খালু চলে আসবে, ও কোন কথা শুনলো না, আমার মেক্সির কাপড় কোমরে কাছে উঠিয়ে নিলো, আর আমার দু পায়ের ফাঁকে বসলো, ওর ইচ্ছা ছিলো তখনই ঢুকিয়ে দেয়ার, কিন্তু আমি বাধা দেয়াতে পারলো না, পরে গুদ চুষে খেয়েছে অনেকক্ষন ধরে, আর আমি ওর বাড়া চুষে দিয়েছি, মাল ফেলে দিয়েছে আমার মুখে।”
 
মধুর মুখের বর্ণনা শুনে আমার বাড়া খাড়া হয়ে গিয়েছিলো। আমি ওকে বললাম, “আসল কাজ করবে কখন? আরও দু দিন ঘুরাবে নাকি?”
 
“তুমি কি বলো? ঘুরাবো?”
 
“আজ রাতে দিয়ে দাও…আমি ল্যাপটপে কাজ করার সময়ে ওর রুমে গিয়ে চুদিয়ে এসো…”
 
“তুমি ঘরে আছো, আর জেগে আছো জানলে আমাদের এসব করা ঠিক হবে কি? মিন্টু সন্দেহ করতে পারে…”
 
“তোমরা তো অন্ধকারে করবে, ওকে বলবে যে শুধু ৫ মিনিট সময় দিচ্ছি, কাজ শেষ করে নে, ও দ্রুত উঠে চুদে মাল ফেলে দিবে, এরপড়ে আমার কাছে এসো, আমি ও তোমার গুদে মালটা ঢেলেই ঘুমাব…-আমার কথা শুনে মধু কি যেন ভাবলো, এরপরে বললো, “ঠিক আছে, তাহলে আজ রাতেই, আমি আগেই ওকে বলে রাখবো…”
 
“ঠিক আছে…”-আমি সম্মতি দিলাম। আজ রাতেই আমার বউয়ের গুদে প্রথম পর পুরুষের বাড়া ঢুকতে যাচ্ছে ভাবতেই আমার শরীর গরম হয়ে গেলো, কিন্তু এই গরমটা আমি নষ্ট করতে চাই না এখন, মধু চুদিয়ে ফিরে এলে, ওর মালে ভরা গুদে নিজের মালটা ঢালবো আমি, স্লপি সেকেন্ড(sloopy seconds) বলে অনেকে এটাকে। সেই সুখ স্বপ্ন দেখতে দেখতে আমি বিশ্রাম নিচ্ছিলাম। মধু বোধহয় এক ফাঁকে মিন্টুকে বলে দিলো যে রাতে ওর রুমে যাবে সে। মিন্টু চোরা চোখে আমাকে দেখতে লাগলো, আমি মন দিয়ে ল্যাপটপে কাজ করছি।
 
রাতে মেয়েকে নিয়ে বিছানায় গেলো মধু তখন ১১ টা বাজে। মিন্টু আর আমার ছেলে ঘুমিয়ে গেছে আগেই। আমি অন্য বেডরুমটাতে কাজ করছি আর অপেক্ষা করছি। ১১;২৫ এর দিকে মধু বের হলো ওর রুম থেকে, আমার কাছে আসলো, আমি বলাম, “মেয়ে ঘুমিয়েছে?”
 
“হুমমম…যাবো?”-শেষবারের মতো মধু আমার কাছে জানতে চাইলো
 
“যাও…”
 
“দরজা কি বন্ধ করবো? নাকি একটু ফাক রাখবো?”
 
“অল্প সামান্য ফাঁক রেখো…তুমি মাঝে মাঝে কথা বলো, তাহলে আমি বুঝতে পারবো যে কি হচ্ছে, দরজা দিয়ে তাকালে ও তো অন্ধকারে কিছু দেখা যাবে না…”
 
“ঠিক আছে আমি কথা বলবো, যে কি করছে মিন্টু…আর শুন, আমি না খুব হট হয়ে আছি, আমি কিন্তু ভিতরে গিয়েই ঢুকিয়ে নিবো, তুমি দেরি করো না যেন…”
 
“ঠিক আছে, আমি তো আছি তোমার পিছনেই…তুমি আগে গিয়ে ডাইনিং এর লাইটটা নিভিয়ে দাও…”
 
“যাচ্ছি আমি, তুমি এসো…”-এই বলে আমাকে জড়িয়ে ধরে ঠোঁটে একটা আলতো চুমু দিয়ে মধু চলতে লাগলো মিন্টু রুমের দিকে, ওর বাড়া দিয়ে চোদাতে। সতী নারী এতো সহজে কি অসতী হতে চায়, অনেক শ্রম দিয়েছি আজকের এই রাতের জন্যে মধুকে তৈরি করতে। আমার বুক ও ঢিপঢিপ করছিলো, শেষ পর্যন্ত আমার ১২ বছরের সাধনা আজ পূর্ণ হতে চলেছে, তাও এক বাচ্চা ছেলেকে দিয়ে আজ চোদাবো আমার বউকে। মধু ডাইনিং এর লাইট নিভিয়ে দিয়ে আলতো করে মিন্টুর রুমের দরজা ঠেলে ঢুকে গেলো, আমি দরজার কাছে দাড়িয়ে চোখ আর কান পেতে দিলাম।
 
মধু রুমে ঢুকতেই মিন্টু সোজা হয়ে বসলো বিছানায়, আবছাভাবে দেখতে পেলাম আমি। “খালামনি, এসেছো?”-মিন্টু খুব নিচু গলায় বললো।
 
“হুম…তোর খালু জেগে আছে এখন ও, বেশি শব্দ করিস না…-মধু এক টানে ওর পড়নের মেক্সিটা খুলে ফেললো, আর বিছানায় উঠে মিন্টুর কাছে বসলো।
 
“শুন, এখন যা হবে, কোনদিন কারো কাছে মুখ খুলিস না, খুললে, তোর খালামনির মরা ছাড়া আর পথ থাকবে না…ঠিক আছে?”-মধু ছেলেকে স্বীকার করিয়ে নিচ্ছে শেষ বারের মতো।
 
“কি যে বোলো খালামনি, আমি কেন এসব কথা কারো কাছে বলতে যাবো…আমি কি পাগল?”
 
“তোর কাপড় খোল, একদম নেংটো হয়ে যা…”-মধুর কথা মনে হয় শেষ হতে দেরি হলো না, মিন্টু পুরো নেংটো হয়ে গেলো। মধু বিছানায় আমার ছেলের পাশে চিত হয়ে শুয়ে পরলো, আর দুই পা ফাক করে গুটিয়ে মিন্টুকে বললো, “আয়, আমার দুই পায়ের মাঝে, কোনদিন কারো সাথে এসব করিস নি তো, পারবি তো করতে?”
 
“পারবো খালামনি, তুমি শুধু একটু লাগিয়ে দাও, আমি খুজে পাবো না ফুটো…”
 
“আচ্ছা, দিচ্ছি, দে তোর বাড়াটা আমার হাতে দে, আর শুন, বেশি দেরি করিস না, ৫ থেকে ১০ মিনিট, এর চেয়ে বেশি সময় নিবি না…মুন্নি জেগে যেতে পারে, জেগে গিয়ে যদি আমাকে না পায়, তাহলে কান্না করবে, আর তোর খালু উঠে যাবে নিজের কাজ ফেলে, বুঝলি সব সর্বনাশ হয়ে যাবে…এই যে দিলাম সেট করে, এইবার ধাক্কা দে, জোড়ে না, আস্তে আস্তে…”-মধু মনে হয় এক হাতে মিন্টুর বাড়া ওর ফুঁটাতে সেট করে দিলো।
[+] 3 users Like fer_prog's post
Like Reply
#16
 

মধুর রসে ভরা গুদে মিন্টুর বাড়ার মাথা ঢুকতেই মধু যেন কাতরে উঠলো, “আহঃ ওহঃ কি গরম তোর বাড়াটা, জোড়ে ঢুকা…”-খালামনির কথা শুনে জোড়ে ধাক্কা মারতে লাগলো মিন্টু। একটু একটু করে মুরতাই ঢুকে যাচ্ছে মনে হলো আমার কাছে। “উফঃ কত বড় তোর এটা, পুরোটা ঢুকে গেছে, আহঃ আহঃ একদম ভরে গেছে আমার গুদটা…এইবার জোড়ে জোরে ধাক্কা দে, পারবি তো মিন্টু?”
 
“পারবো খালামনি, প্রথম প্রথম তো, একটু এলোমেলো হতে পারে…”
 
“আহঃ দে, জোড়ে ধাক্কা দে, ফাটিয়ে দে ভিতরটা, খুব চুলকাচ্ছে…”-মধু মনে হয় আমাকে শুনানোর জন্যেই এতো কথা বলছে, কারণ আমি শুধু ওদের ছায়া দেখছি, আর কিছুই দেখা যাচ্ছে না। মিন্টু ওর খালার আদেশ শিরোধার্য করে ধাম ধাম ঠাপ লাগাতে লাগলো, বিছানার ক্যাচর ক্যাচর শব্দ শুনতে পাছিলাম, আর মধু মুখ দিয়ে আহঃ ওহঃ সুখের শব্দ করছিলো। মধুর গুদটা তো এই ১২ বছর চোদা খেয়ে বেশ ফুলে ফেপে খানদানি গুদ হয়ে গেছে, সেখানে মিন্টুর বিশাল বড় আর মোটা বাড়া ঠিকই জায়গা করে নিয়েছে, এতদিন মধুর গুদে শুধু আমার ৬ ইঞ্চি ঢুকতো, এখন ৯ ইঞ্চি ও নিয়ে ফেললো আজ রাতে। আর মোটা বাড়ার কারণে খুব সুখ ও পাচ্ছে মধু।
 
“উফঃ খুব ভালো লাগছে, দে, আরও জোড়ে দে…”
 
“মাল পরে যাবে এখনই…”-মিন্টু বলে উঠলো।
 
“থাম থাম…মাল আঁটকে রাখ…একটু জিরিয়ে নে…মাল ফেলিস না এখনই…আরও রগড়ে ঠাপ দে…মাল আসার সময় হলে থেমে যাবি…”-মধু সুন্দরভাবে নিজের বোনের ছেলেকে চোদার নিয়ম কানুন শিখাচ্ছে, সাথে চোদা ও খাচ্ছে।
 
“গেছে মালের ডাক?”-মধু জানতে চাইলো।
 
“হুম… আটকানো গেছে…”
 
“তাহলে আবার ঠাপ মারতে শুরু কর, জোড়ে জোড়ে…”-মধু বোললো। মিন্টু আবার ঠাপ মারতে শুরু করলো।
 
“আমি ও খুব সুখ পাচ্ছি খালামনি, জীবনে কোনদিন এমন সুখ পাই নি…”-মিন্টু ঠাপ মারতে মারতে বললো।
 
“হুম…আমি ও…উফঃ এই বয়সেই তুই ভালোই চোদনবাজ হয়েছিস…-মধু বললো।
 
“মাল কখন ফেলবো, তুমি বলে দিয়ো…”
 
“আচ্ছা, বলবো বলবো, তুই ঠাপ মারতে থাক, আর মাল চলে আসলে থেমে যাবি, মাল আঁটকে দিবি…”-মধু নির্দেশ দিলো।
 
মধু বলেছিলো ৫ মিনিট চোদাবে ছেলেটাকে দিয়ে, কিন্তু আদতে ১৫ মিনিট হয়ে গেছে, মধু চুদিয়েই চলছে, এই ফাঁকে ২ বার মধু শরীর কাঁপিয়ে গুদের রস ছেড়েছে, বিছানার চাদর সব রসে ভরে গেছে, আমি বলতে শুনলাম মিন্টুকে।
 
“খালামনি, তোমার রসে তো চাদর ভিজে গেছে…”
 
“হুম…মনে ছিলো না, একটা কাপড় নিয়ে আসতে, কাল সকালে চাদরটা ধুতে দিতে হবে, তুই চিন্তা করিস না, জোড়ে কোমর নাড়িয়ে‍ মাল ফেলে দে ভিতরে…”-মধু বললো।
 
প্রচণ্ড বিক্রমে ঠাপ লাগাতে শুরু করলো মিন্টু, কারণ সে মাল ফেলার অনুমতি পেয়ে গেছে, ধামধাম ঠাপিয়ে একদম শেষ কটি ঠাপে মধুর গুদের ভিতরে ফ্যাদা ঢালতে লাগলো, “ওহঃ মাগোঃ”- শব্দে। মধুর গুদের বেদীর সাথে নিজের তলপেটকে চেপে ধরে বাড়াকে ঝাঁকিয়ে ঝাঁকিয়ে শেষ বিন্দুটুকু ও ঝরাতে লাগলো মিন্টু। ওর কুমার জীবনের প্রথম নারী হলো ওর খালামনি, ওর বীর্যের রস প্রথম কোন নারীর গুদে ঢুকলো। আমি হিসেব করলাম, মধুর কথামত আজকের দিনে এর আগেই ৩ বার মাল ফেলছে মিন্টু। এখনকার সহ ৪ বার হলো ওর। মাল ফেলার পরে মধুর বুকের উপর শুয়ে হাফাচ্ছে ছেলেটা। নিশ্চয় ঘামিয়ে গেছে খুব।
 
“উফঃ কি ঝারাটাই না ঝারলি তুই আমাকে…নিজের খালাকে বুঝি এভাবে এতো জোড়ে ঝাড়ে কেউ?”-মধু তিরস্কার করলো কি না বুঝতে পারলাম না।
 
“আমার কি দোষ, তুমিই তো বলছিলে বার বার যেন আরও জোড়ে ঠাপ মারি…-মিন্টু নিজের আত্মপক্ষ সমর্থন জানিয়ে বললো।
 
“হুম…এখন আমার দোষ সব, এতদিন ধরে যে, তোর ওটাকে দেখিয়ে বেরাচ্ছিস আমাকে দিন রাত, সেটা বুঝি কিছু দোষ নয়, তাই না? বের করে নে, এই যে টিস্যু, এটা দিয়ে গুদের মুখে চাপ দিয়ে রাখ, যেন বিছানাতে রস না পরে…”-মধু দক্ষ মায়ের মতো বোনের ছেলেকে শিখাতে লাগলো, সেক্স এর পরে কি করে। মধুর গুদে টিস্যু চাপা দিয়ে বাড়া বের করে নিলো মিন্টু। এরপরে মধু বিছানা থেকে উঠার উপক্রম করতেই মিন্টু আবার ওর খালার হাত ধরে ফেললো, আর বললো, “খালামনি, আরেকটু থাকো না, এখনই আবার খাড়া হয়ে যাবে, আরেকবার করতে পারলে ভালো লাগতো…”
 
“উফঃ তোর জ্বালায়! আচ্ছা, তোর এটাকে খাড়া করে রাখ, আমি ১০ মিনিট পরে আসছি, সব কিছু দেখে শুনে আসছি…”-এই বলে মধু ওর মেক্সিটাকে না পরে হাতে করে নিয়েই বের হয়ে এলো রুম থেকে, আর বাইরে দাঁড়ানো আমার হাত ধরে নিয়ে আমাদের বেডরুমে ঢুকে গেলো। চিত হয়ে শুয়ে পরলো মধু, আমি রুমের দরজা পুরো বন্ধ না করে, মধুর দুই পায়ের ফাঁকে বসলাম, ধীরে ধীরে ওর গুদের মুখ থেকে টিস্যুগুলি সরিয়ে দিলাম, বীর্য গড়াতে লাগলো। আমি দ্রুত নিজের শক্ত উত্তেজিত বাড়াকে ঠেলে ঢুকিয়ে দিলাম, ওর বীর্য ভর্তি গুদেই।
 
[+] 3 users Like fer_prog's post
Like Reply
#17
 

“ওহঃ মাগো…ওহঃ জান, সোনা, কি বলে যে তোমাকে ধন্যবাদ দিবো জানি না…এমন সুখ আমি কোনদিন পাই নি। আমার গুদটাকে একদম ফাটিয়ে দিয়েছে ছেলেটা… এতো বড় ওরটা, আমার গুদে খুব চাপ লাগছিলো, ভিতরে যে রস কতগুলি ঢেলেছে, বলতে পারছি না, মনে হয় আধা কাপ ঢেলেছে…”-আমাকে জড়িয়ে ধরে চুমু দিতে দিতে বলতে লাগলো মধু। আমি কথা না বলে আমার বাড়ার চারপাশে মধুর গুদের প্রথম পর পুরুষের গরম টাটকা বীর্যধারার উষ্ণতা অনুভব করতে করতে আমার গরম সেক্সি বউটাকে চুদতে লাগলাম। কিন্তু ২ মিনিট ও পারলাম না থাকতে, মাল ঢেলে দিতে বাধ্য হলাম। কারণ অতিরিক্ত উত্তেজনা কাজ করছিল ভিতরে।
 
“জানি, তুমি খুব উত্তেজিত হয়ে আছো…জান, মিন্টুর কাছে যাবো আরেকবার? ও খুব আশা করে আছে আরেকবার করার জন্যে…”-মধু খুব আদুরে গলায় আবদার করলো।
 
“এখন তো তোমার গুদের ফিতে কেটে গেছে, এখন আর আমাকে জিজ্ঞেস করছো কেন? এখন তোমার যতবার ইচ্ছা করে আর ওই ছেলের দমে যতবার কুলায় করো, প্রতিবার কি আমাকে জিজ্ঞেস করে করবে নাকি তুমি…যাও ওর কাছে…”-আমি বাড়া টেনে বের করতে করতে বললাম।
 
“তোমার কেমন লাগলো, বললে না তো সোনা?”-মধু জানতে চাইলো।
 
“অসাধারন…একদম মধুর মতো…তোমাকে চোদাতে দেখতে পেলে আরও ভালো লাগতো…তারপর ও তোমাদের চোদার শব্দ আর গোঙানি শুনেই বুঝেছি, এতগুলি বছর তুমি বৃথাই নষ্ট করলে, আরও আগে রাজি হলে আর ও সুখ পেতে এতগুলি বছরে…যাই হোক, না হওয়ার চেয়ে দেরিতে হওয়া ও অনেক ভালো…যাও, ওর কাছে চুদিয়ে এসো…”-আমি সড়ে গেলাম মধুর গুদের কাছ থেকে, সোজা বাথরুমে গিয়ে পরিস্কার হয়ে এলাম। মনের ভিতরে মিশ্র অনুভুতি কাজ করছিলো। মধু একবার চোদা খেয়েই আবার আরও একবার পাবার জন্যে যেমন পাগল হয়ে গেলো, এতেই বুঝা যায়, যে সামনের দিনগুলিতে মধুর অবস্থা কেমন হবে। যাই হোক, আমার চিন্তা নেই, অনেক লোক লাইন দিয়ে আছে মধুকে চোদার জন্যে। ওর গুদের জন্যে বাড়ার অভাব হবে না। আমি অন্য বেডরুমে ঢুকে কাজ করতে লাগলাম লেপটপে। মধু কি যেন কাপড় দিয়ে গুদটা একবার মুছে আবার চলে গেলো মিন্টুর রুমে। আমি আর ওদের রুমে উকি দিলাম না, চুপচাপ নিজের কাজ করছিলাম, আর মনে মনে আমাদের ভবিষ্যৎ নিয়ে পরিকলনা করছিলাম।
 
দ্বিতীয় দফা পাকা ১ ঘণ্টা চোদালো মধু, জানি না, এর মধ্যে ফোরপ্লে করতে কত সময় করেছে ওরা আর চোদাচুদিই বা করেছে কতখন। তবে মিন্টুর আজ যা অবস্থা দেখেছি, তাতে ফোরপ্লে করার মত ধৈর্য থাকার কথা না ওর, মধু যেতেই আবার বাড়া ঢুকিয়ে চোদা শুরু করার কথা। ১ ঘণ্টা পরে মধু কোমরের দুই পাশে দুই হাত দিয়ে কোনমতে বের হোল মিন্টুর রুম থেকে, বিধ্বস্ত অবস্থায় আর নিজের রুমে ঢুকলো। ২ মিনিট পরেই মিন্টু ও বের হল ওর রুম থেকে, ওহঃ বলতে ভুলে গেছি, ওর রুমের সাথ এটাচড বাথরুম নেই, তাই ওকে যেতে হয় ডাইনিং এর সাথের বাথরুমে, যেটা আমি যেই রুমে কাজ করছি সেই রুমের সাথে লাগোয়া। আমি মিন্টুকে বাথরুমে যেতে দেখলাম, কিন্তু কিছু বললাম না। ও দ্রুত ঢুকে আবার দ্রুত বের হয়ে নিজের রুমে ঢুকে গেলো চোরের মতো। আমি একবার ভাবলাম যে, মিন্টুর সাথে আমার দূরত্বটা ঘুচিয়ে দিবো নাকি, কিন্তু মনে হোল, এটাই ভালো হচ্ছে, যা হচ্ছে।
 
পরদিন সকালে আমি অফিসে চলে গেলাম, এরপরে মধু সাড়া দিনে কতবার করালো মিন্টুকে দিয়ে কিছুই বলতে পারবো না। অফিসে সেইদিন কাজের ও ঝামেলা ছিলো খুব, তাই বাসার কথা মনে ছিলো না। রাতে বাসায় ফিরার পরে, মিন্টুকে আমার কাছ থেকে দূরে দূরে থাকতে দেখলাম। আমি কাপড় পালটিয়ে বাথরুম থেকে ফ্রেস হয়ে নিয়ে আমার রুমে গিয়ে একটু বিছানায় শুয়ে ছিলাম। মেয়ে এসে একটু দুষ্টমি করলো, ছেলের লেখাপড়ার খোঁজ নিলাম। আমার জন্যে নাস্তা নিয়ে মধু বেডরুমে চলে এলো, আর মিন্টুকে ডাক দিয়ে মুন্নি কে রাখতে বলে দরজা বন্ধ করে দিলো বেডরুমের। অন্য দিনে মধু খাবার ডাইনিং এ দেয়, আর আমাকে ডাকে, আজ বেডরুমে নিয়ে এলো হাতে করে ট্রেতে করে। আমি ওর দিকে তাকিয়ে হাসছিলাম, খুব প্রানবন্ত আর উতফুল্ল লাগছিলো মধুকে। যৌনতার তৃপ্তি যে ওর চোখে মুখে আর শরীরে এক নতুন দীপ্তি এনে দিয়েছে, সেটা বুঝতে পারছিলাম আমি। চায়ের কাপে চুমুক দিতে দিতে জিজ্ঞেস করলাম, “বোলো, আমি জানি তুমি আমাকে অনেক কথা বলার জন্যে পাগল হয়ে আছো, বলো, শুনি…”
 
“উফঃ জানো না, যা যাচ্ছে আমার উপর দিয়ে…ও তো মনে হচ্ছে সেক্স ম্যানিয়াক হয়ে গেছে। গত রাতে দ্বিতীয়বারে ও আমাকে কততক্ষন চুদেছে জানো? পাকা ৫০ মিনিট…তুমি ও কোনদিন আমাকে এতো সময় ধরে চুদেছো বলো? ওর বাড়াটা একদম ভিতরে চলে যায়, আর মোটার কারণে গুদটা এমন টাইট হয়ে যায়, খুব সুখ লাগে…উফঃ আমি মনে মনে নিজেকে গালি দিচ্ছিলাম, কেন আরও আগে তোমার কথা মানলাম না…”
 
“হুম…আর আজকে?”
 
“আজকে, সকাল থেকে ৪ বার হয়েছে, এটা বলছি ওর ৪ বার, আমার যে কতবার রস বের হয়েছে তার হিসাব নেই, মনে হয় আজ সাড়াদিনে আমি ২ লিটার রস ছেরেছি…আমার ভিতরটা একদম ধসিয়ে দিয়েছে ওর বাড়া দিয়ে গুতিয়ে…কি জোরে জোরে থাপ যে মারে, এমন বড় আর মোটা বাড়া দিয়ে আস্তে  ঠাপ দিলেই তো অবস্থা খারাপ হওয়ার কথা, কিন্তু ও তো আস্তে একটা ঠাপ ও দেয় না, যতক্ষন চুদে মেশিনের মতো ঠাপাতে থাকে… ”
 
“প্রতিবারে কতক্ষন ধরে চুদেছে তোমাকে আজকে?”
 
“অনেকক্ষণ ধরে, সকালে প্রথমবারে ২০ মিনিটে আমাকে ছেড়েছে কিন্তু বাকি প্রতিবারেই ১ ঘণ্টা লাগিয়ে চুদেছে, উল্টিয়ে পালটিয়ে, ডগি করে, আমি ওর বুকে উঠে ও চুদেছি ওকে আজকে, একবার ওর দিএক ফিরে, আরেকবার ওর পায়ের দিকে ফিরে পাছা নাচিয়ে গুদে ওর বাড়াটা নিয়েছি…খুব নোংরা হয়ে গেছি আমি জান…খুব নোংরা…”
 
“রাতে যাবে না ওর কাছে?”
 
“আজকে ভাবছি যাবো না, একটু রেস্ট নেই…গুদ ব্যথা হয়ে গেছে, এতটা তো অভ্যাস নেই, হঠাত এতো দীর্ঘ সময় চোদন খেলে, গুদে তো ব্যাথা হবেই। আমি ওকে দিয়েই ব্যাথার ওষুধ এনেছি, সকালে একটা খেয়েছি, আর বিকালে একটা খেয়েছি… এখন ব্যাথা একটু কম…”
 
[+] 4 users Like fer_prog's post
Like Reply
#18
 

“তাহলে আর আজ রাতে বাদ দিবে কেন? এক রাউন্ড চুদিয়ে এসো…”
 
“ওর কাছে গেল রাতে এক রাউন্ডে ছাড়বে না, আগেই বলে দিয়েছে, রাতে ২ বার মারবেই…”
 
“আজ দিনে কখন কখন করলে এই ৪ বার? তোমার ছেলে বড় হচ্ছে, ও দেখে ফেলে নি তো…”
 
“না না, ছেলেকে লুকিয়েই করেছি, ও জান না দেখে সেইজন্যে আমি ও সতর্ক হয়েই থাকি, সকালে ঘুম ঠেক উঠার পরে একবার হলো, দুপুরে ছুটা কাজের মহিলা বেরিয়ে যাবার পরেই এক বার করেছে, এরপড়ে মুন্নি দুপুরে ঘুমানোর পরে ২ বার করেছে পর পর, সন্ধ্যের সময় ও একবার করতে চেয়েছিলো, আমি সুযোগ দেই নি, এই ছেলে এতবার কিভাবে করতে পারে…আমার মাথায় আসে না…”
 
“ওর বয়সে আমি ও দিনে ৪/৫ বার খেঁচতে পারতাম…তবে ওর মতো মাল তো পাই নি চোদার জন্যে…ওর কপাল ভালো, তোমার মতো মালকে পাচ্ছে দিনে রাতে লাগানোর জন্যে, কোনরকম ভয় ছাড়াই…”
 
“ওকে আমি খেঁচতে একদম বারন করে দিয়েছি, আর বলেছি যেন তোমার সামনে কোন রকম কিছু না করে…”
 
“খেঁচতে বারন করেছো, ঠিক আছে, কিন্তু আমার সামনে কিছু না করতে দিলে, আমি তো কিছু দেখতে পাবো না…”
 
“সেই জন্যে আমি ভেবেছি যে, আজ রাতে ওর কাছে যখন যাবো, ওর রুমের লাইট জ্বালিয়ে রাখবো, তাহলে তুমি দেখতে পারবে…”
 
“এই না বললে যে তুমি যাবে না আজ রাতে আর…”
 
“তুমিই তো যেতে বললে, এখন আবার আমাকে দোষ দিচ্ছ?”
 
“আচ্ছা, মজা করলাম, যাও, তোমার গুদে পারলে যাবে ওর কাছে, আমি বাধা দিবো কেন?”
 
“তোমার গলায় কষ্টের সুর পাচ্ছি জান, সত্যিই তুমি মনে কষ্ট পাচ্ছ না তো, এই যে আমি এসব করছি দেখে…”
 
“ধুর পাগলী, এটা তো আমার শখ, তোমার মনে এসব তো আমিই ঢুকিয়েছি ইচ্ছা করেই, তবে একটা আফসোস হচ্ছে, যে আমি সামনে দাড়িয়ে‍ আছি আর কেউ তোমাকে করছে, এটা হলে আমি আরও বেশি সুখ পেতাম, এখন যা পাচ্ছি নকল সুখ মনে হচ্ছে, আসল সুখটা যেন পাচ্ছি না…”
 
“সে তো জানি, তুমি সামনে থেকে না দেখলে, তোমার সুখটা হচ্ছে না, আর এতে আমার ও যেন সুখ কম হচ্ছে, জান। তোমাকে দেখিয়ে চোদাতে পারলে আমার ও অনেক ভালো লাগতো, যে তোমার শখের জন্যেই আমি গুদ ফাক করেছি অন্য লোকের কাছে…কিন্তু কি করবো, ও তো বাচ্চা ছেলে, ওর সামনে আমরা একদম সব খুল্লাম খুল্লাম করে ফেললে, বিপদ হবে আমাদেরই, আমাদেরকে আর মান্য করতে চাইবে না ও…সেই জন্যেই তো এতো গোপনতা আর লুকোচুরি খেলা করছি।”
 
“সে তো জানি, ঠিক আছে, কিন্তু আমি কিন্তু শীঘ্রই এমন কাউকে আনবো, যাকে তুমি আমার সামনেই চোদাবে, তখন মানা করবে না কিন্তু…”
 
“ঠিক আছে, বাবা, তুমি যাকে আনবে, যাকে সেফ বুঝবে, নিয়ে এসো, আমি তোমার সামনেই ওই লোকের বাড়া গুদে নিবো…একটু ও ঝামেলা করবো না, কথা দিলাম।”
 
“ঠিক আছে, মনে রেখো…”
 
মধু খুশি হয়ে চলে গেলো আমার কাছ থেকে। রাতে মেয়েকে ঘুম পাড়িয়ে মধু গেলো মিন্টুর কাছে, আজকে রুমের ডিম লাইটটা জালিয়ে রাখলো মধু ইচ্ছা করেই। মিন্টুর সামনে আর কোন লজ্জা কাজ করছিলো না মধুর, যেন মিন্টুই ওর স্বামী। যেমন আমার সামনে কোন লজ্জা করে না মধু, তেমন। মধু রুমে ঢুকে কাপড় খুলতেই মিন্টু ও নিজের কাপড় খুলে প্রস্তুত, ওর বাড়া এর মধ্যেই ঠাঠিয়ে শক্ত হয়ে আছে, মধুর কোন কষ্টই করতে হবে না ছেলেটার বাড়া দাড় করাতে।
 
“লাইট জ্বালালে যে খালামনি?”
 
“এমনি, অন্ধকারে করতে ইচ্ছা করছে না…অল্প আলো থাকলে চোদাটে ভালো লাগে…”
 
“আমি কিন্তু আগে তোমার পাছা খাবো, মনে আছে তো?”
 
“আছে বাবা, আছে…”-এই বলে আমার দিকে পাছা রেখে ডগি পজিসনে মধু পোঁদ উচিয়ে ধরলো, “নে, মন ভরে খা…”। ওর বড় পোঁদটা দেখে মিন্টুর অবস্থা খারাপ, সে হামলে পড়লো পোঁদের উপর। পোঁদের প্রতি ইঞ্চি তে চুমু দিয়ে আদর করে টিপে চুষে, পোঁদের ফুটোতে মুখ দিলো সে। পোঁদের ফুটো চুষে, নিচে গুদের কাছে ও মুখ নিয়ে গেলো মিন্টু। খুব সুখে কাতরাচ্ছে মধু। প্রায় ৫ মিনিট পরে মধু ওকে পোঁদ নাচিয়ে মুখ ঝামটা দিলো।
 
“আহঃ ছাড় তো! ঢুকিয়ে দে পিছন থেকে…শরীরটা কেমন করছে…”-মধুর ঝাড়ি খেয়ে মিন্টু উঠে বসলো মধুর পিছনে, আর নিজের বাড়াটা সেট করলো গুদের মুখে। পাশেই আমার ছেলে ঘুমানো, ওর বয়স এখন ৯ চলছে, ওর পাশেই ওর মায়ের চরম অজাচার চোদন লিলা চলছে দেখলে, ছেলের বাড়াটা ও শক্ত হয় যেতো নিশ্চয়, এটা কথাটা হঠাতই মনে এলো আমার।
 
মধু আমার কাছে মিথ্যে বলে নি, ছেলেটার দম আছে, এতো জোরে স্পিডে চুদছে, যে কয়টা ঠাপ দিচ্ছে, সেটা গুনতে কাউকে বসিয়ে দিলে ওই ব্যাটা নির্ঘাত ১০০ বার তাল হারিয়ে ফেলতো, ফেল করে যেতো। মধু একটা বালসি মুখ চাপা দিয়ে ঠাপ খাচ্ছে, গো গগ শব্দ করে, ৪ মিনিটের মধ্যেই মধু প্রথম বার রস ছাড়লো, এর পড়ে মধ্য চিত হয়ে গেলো, দুই পায়ের ফাঁকে বসহে বাড়া ঢুকিয়ে আবার ও চুদটে লাগলো মিন্টু। আমি পিছন থেকে মিন্টুর কোমরের নড়াচড়া দেখছিলাম, কিভাবে মিন্টুর পাছার মাংস নেচে নেচে ওর খালার গুদে চোদন ঠাপ চালিয়ে যাচ্ছে। মধুর রস আরেকবার খসানোর পড়ে মিন্টুকে চিত করে শুইয়ে দিয়ে, মিন্টুর বুকের দিকে পাছা রেখে আর ওর পায়ের দিকে মুখ করে মধু উঠে বসলো। এইবার মধুর চোখ একদম আমার দিকে, মানে দরজার দিকে। ও আমাকে দেখতে পাচ্ছে না, কিন্তু জানে যে আমি আছি ওখানে। তাই দরজার ফাকের দিকে চোখ রেখে মধু ওর গুদকে নামিয়ে আনলো মিন্টুর মিসাইলের উপর, একটু একটু করে মধুর গুদে ঢুকে যেতে লাগলো পুরো মিসাইলটা। উঠ বস শুরু করলো মধু আমার দিকে তাকিয়ে, আর মিন্টু পিছনে আধা বসা হয়ে মধুর পোঁদ টিপতে লাগলো।
 
“খালামনি, আমি কিন্তু তোমার পোঁদ চুদবো…”-হঠাত করেই মিন্টু বলে বসলো। মিন্টুর কথা শুনে মধুর উপর নিচ হওয়া থেমে গেলো।
 
“কি বললি, হারামজাদা, আমার গুদটাকে শেষ করে দিয়ে এখন আমার পাছার দিকে ও নজর তোর?”-মধু দাঁত খিঁচে বললো।
 
“আহঃ, খালামনি, এতো অবাক হচ্ছ কেন, আজকাল সবাই পাছা চোদে, কেন খালু কোনদিন তোমার পাছা চোদে নাই?”
 
“না, এমন নোংরা কাজ করবে কেন তোর খালু…”
 
“পাছা চুদলে নোংরা কাজ হয় না খালামনি, প্লিজ, খালামনি, তোমার পাছাটা খুব সুন্দর, প্লিজ আমাকে চুদটে দাও, আজই বলছি না, সামনে যে কোন একদিন আমাকে চুদতে দিয়ো, দেখবে খুব সুখ পাবে তুমি ও…আমি তোমাকে শিখিয়ে দিবো, পাছা চোদাতে গেলে আগে কি কি করতে হয়, দেখবে, কোন কষ্ট হবে না তোমার…”
 
“চুপ হারমাজাদা, পাছার কথা আরেকদিন বললে, তোর রুমে আসাই বন্ধ করে দিবো আমি, এখন যা পাচ্ছিস, সেটাও বন্ধ হয়ে যাবে…”-মধু হুমকি দিয়ে রাখলো।
 
এরপরে মিন্টু আর কিছু বললো না, তবে মধুর পাছাকে ঘিরে ওর যে খুব সপ্ন কাজ করছে, আমি বুঝতে পারলাম।
 
[+] 5 users Like fer_prog's post
Like Reply
#19
দুরদান্ত আপডেট দাদা
Like Reply
#20
ekdom fatay dichen dada... emon boro update to chai.... abar modhur cheleke dia korainna plz
[+] 1 user Likes Nomanjada123's post
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)