Thread Rating:
  • 204 Vote(s) - 2.94 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Misc. Erotica বন্ধু
#1
ক্সবিতে গল্পটা শুরু করেছিলাম। এরপর এক্সবি বন্ধ হয়ে গেল। ব্যাকাপের অভাবে এরপর আর গল্পটা শুরু করা হয় নি। কাকতলীয় ভাবে এখানে গল্পটা পেয়ে গেলাম। ধন্যবাদ দিপ্ত কে গল্পের ব্যাকাপ রাখার জন্য। আমি গল্পটা শুরু করতে যাচ্ছি আবার। তাই নিজের থ্রেডে সব পোস্ট নিয়ে আসছি। গল্পের আপডেট দেওয়া হবে এই থ্রেডে। তবে আপডেট আসবে প্রতি এক/ দুই সাপ্তাহ পরে। কখনো কখনো দেরিও হতে পারে। আসলে সব কাজ করে লেখার সময় বের করা কঠিন। এরপর গল্পটা কে খালি সেক্সের ছড়াছড়ি না করে ইরোটিকা আকারে লিখতে সময় লাগে বেশি। এইসব বিবেচনায় রাখার জন্য অনুরোধ রইল। আগে ২৯ পর্ব পর্যন্ত ছিল। এই ২৯ পর্ব আপডেট করে নতুন অংশ শুরু হবে এখানে। প্রথম আপডেট দেওয়ার আগে একটু সময় নিব যাতে পুরাতন পর্বগুলো পড়ে কাহিনির সাথে থাকতে পারেন। আবার ধন্যবাদ দিপ্ত কে গল্পের ব্যাকাপ রাখার জন্য। 
[+] 3 users Like Newsaimon85's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
#পর্ব ১

শুরু কখন ঠিক খেয়াল নেই। সঠিক দিন তারিখ খেয়াল নেই তবে এটুকু বলা যায় ফাস্ট সেমিস্টার থেকেই। আমাদের বন্ধুতের শুরু সেই ফাস্ট সেমিস্টার থেকেই। আমরা মানে মিলি, ফারিয়া, সুনিতি, জুলিয়েট, সাদিয়া আর আমি। পাঁচ জন মেয়ে আর একজন ছেলে। বিশ্ববিদ্যালয়ে উঠলে নানা গ্রুপ তৈরি হয় প্রথম প্রথম আস্তে আস্তে থাকে না তবে কিকরে যেন আমাদের দল টা টিকে গেল। অবশ্য টিকার কথা না। দলেরে একেক জন একেক প্রান্তের। হয়ত এই জন্যই টিকে গেল। অপজিট এট্রাক্টস। সবাই সবার থেকে আলাদা। ব্যক্তিত্বে, পোশাক আর স্টাইলে। তাও বন্ধুত্ব টা টিকে গেল। মূল কথা হল সবাই আমরা শুরুর দিকে একে অন্যে কে সাহায্য করার সূত্রে আমাদের মধ্যে যে বিশ্বস্ততা- বন্ধন গরে উঠেছিল তা সময়ের সাথে সাথে আর গভীর হয়েছে। ক্লাসের অন্যরা আমাদেরে নিয়ে হাসাহাসি করত, বিশেষত আমাকে নিয়ে। পাঁচ জন মেয়ের গ্রুপে একজন ছেলে থাকলে হাসাহাসি হবে, আমাদের এই দেশে এটাই স্বাভাবিক। শুরুতে আমার অস্বস্তি লাগলেও আস্তে আস্তে কাটতে সময় লাগে নি। আসলে এইরকম পাঁচ বন্ধু কে শুধু লোকের কথার ভয়ে ছেড়ে যাওয়া আমার পক্ষে সম্ভব হয় নি। সময়ের সাথে সাথে তাই এইসব হাসি, টিপ্পনি এরিয়ে চলা শিখে গিয়েছিলাম। ভবিষ্যতে মানুষের দরকারহীন কথা এড়ানোর এই পদ্ধতির শেখার শুরুটাও আমার এই গ্রুপের কাছ থেকে। আর এইভাবেই ঢাকা বিশ্ববিদ্যালয়ের কোন এক বিভাগের ছয় জন ছাত্র ছাত্রীর এই গল্প শুরু হয়।
Like Reply
#3
# পর্ব ২

আমাদের সিলেটে বেশ ভাল ব্যবসা ছিল। ছিল বলছি কারন বাবা মা ব্যবসার বেশির ভাগ গুটিয়ে নিয়েছেন। বয়স হয়েছে। আমি তাদের শেষ বয়সের সন্তান। তাই বড় ভাই আর বোন থেকে ১৬ আর ১৪ বছরের ব্যবধ। ভাই মাস্টার্স করে পড়তে কানাডা গেল পরে ঐখানেই থিতু। বিয়ে করেছে বাবার এক বন্ধুর মেয়ে কে। বছরে এক বার আসে। বোনের বিয়ে হয়েছিল প্রেমের। বাবা মা প্রথমে রাজি হয় নি পরে এক সময় রাজি হয়ে গেল। চাকরি সূত্রে বোন আর দুলাভাই আজকে এই জেলায় তো আরেকদিন আরেক জেলায় থাকতে হয়। বদলির চাকরি। আর আমি পড়াশুনা করার সূত্রে ঢাকায়।
বিনোয়গের ব্যাপারে বাবা সব সময় বেশ হিসেবি। তাই অংক কষে হিসেবমত জমি ফ্ল্যাট কিনেছেন। ঢাকায় বাবা চার টা ফ্ল্যাট কিনেছিলেন। কলাবাগানে দুই টা, ধানমন্ডিতে একটা আর একটা একটু অদ্ভুত জায়গায়। আজিজ মার্কেটের উপরে। আসলে ফ্ল্যাট টা ছিল বাবার এক বন্ধুর। আংকেলের হঠাত টাকার দরকার হলে ফ্ল্যাট টা বিক্রি করার দরকার হয়। ঠিক সেই সময় আমি কোচিং এ ভর্তি হলাম বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষার জন্য। কোথায় থাকব? বাবা ফ্ল্যাট টা কিনে নিলেন। চার বন্ধু মিলে উঠেছিলাম। প্রথম কিছুদিন মা বাবা এসে থেকে ছিলেন। কিন্তু এই শহরে তাদের মন টিকে না। তাই বিশ্ববিদ্যালয়ে ভর্তি হবার কিছুদিন পরেই চলে গেলন। আর বন্ধুরা কেউ ঢাকায় চান্স পেল না। এক জন রাজশাহী, একজন কুয়েট আর বাকি জন নিজেদের শহর সিলেটের সাস্টে। আর এইভাবে এই অচেনা ঢাকা শহরে আসার মাস সাতেকের মধ্যেই আমি একা হয়ে গেলাম। মাহিদুল আলম মাহি এই শহরে একা হয়ে গেল।

একা থাকা বেশ কষ্টকর। তাই বেশির ভাগ সময় বাইরে থাকি। বুয়া কে বলা আছে খাবার রান্না করে যায় সাপ্তাহে চার দিন। বেশির ভাগ দিন বাইরে খাওয়া হয় আসলে। টাকা টা সমস্যা হয় না। ছোট বলে না চাইতেই অনেক কিছু পাই, আর বাজে খরচ বা অভ্যাস না থাকায় বাবা মা বিশ্বাস করে প্রচুর। আর এই সময় কাটাতে গিয়ে আমাদের বন্ধুতের শুরু।

আসলে এইবার বাকি চরিত্রদের সাথে পরিচয় করে দেবার দরকার।

মিলি
মিলি হল আমাদের গ্রুপের দ্বিতীয় মফস্বল। আমি হলাম প্রথম মফস্বলের পাবলিক। পাঁচ ফিট এক বা দেড় হবে হয়ত। পড়াশুনায় সিরিয়াস। হলে থাকে। ওজন বড়জোর ৪০ কেজি। চশমা পরে। ছেলেরা মেয়েদের যা যা দেখতে চায় তা হয়ত অতটা দৃশ্যমান নয় বলে ছেলেদের নজরে অতটা পরে না। লাজুক। সালোয়ার কামিজে অভ্যস্ত। গ্রুপের ভিতর মিলির সাথেই প্রথম খাতির। কোচিং এ দেখতাম তাই ক্লাসে এসে প্রথমেই চোখে পরল। তারপর ঢাকার বাইরের বলে নিজেদের ভিতর মিল খুজে পেলাম তাই দেখা হলে নিজে থেকেই গিয়ে কথা বলতাম। আগ বাড়িয়ে যেতাম বলেই বন্ধুত হল। আর মিলির মাধ্যমে বাকিদের সাথে।

ফারিয়া ।
ফারিয়া আর জুলিয়েট কে সবার প্রথমে মানুষের চোখে পরবে যদি কেউ আমাদের দিকে তাকায়। দুই জনেই ঢাকাইয়া, ভিকি। ফ্যাশনে কেতা দুরস্ত। হালের যা ফ্যাশন হয় সব কিছুতেই ফারিয়া কে মানিয়ে যায়। সালোয়ার কামিজ পরে বেশির ভাগ সময়। মাঝে মাঝে জিনস আর ফতুয়া। সালোয়ার কামিজে কোমর পর্যন্ত কাটা। কথা হবার আগেই প্রথম চোখে পরেছিল এক ছেলের মন্তব্যে। ক্লাসের পিছনে বসে ছিলাম। ফারিয়া কে ঢুকতে দেখেই সুজন পাশ থেকে বলছিল দেখ দেখ। কি যায়। বেচারা সুজন একবারে ছেলেদের স্ক্ল কলেজে পরে মেয়েদের ক্লাসে পেয়ে মাথা খারাপ হয়ে গিয়েছিল। দেখ পিছন টা দেখ। কি উচু। কামিজের কোন পর্যন্ত কাটা দেখছিস। এমনিতেই এইসব কথায় তেমন একটা অভ্যস্ত না তার উপর ক্লাসের মাঝে সুজন রাখঢাক না করেই যেমনে বলছে কে শুনে ফেলে এই ভয়ে আর জড়শড় হয়ে গেলাম। এড়ানোর জন্য বললাম এত কথার দরকার কি যদি ভাল লাগে তাইলে সামনে যা গিয়ে কথা বল। সুজন এইবার বলল এইবার সামনে দেখ। দেখ না, পিছনে যেমন উচু সামনেও তেমন। জামা তো পুরা গায়ের সাথে লেগে আছে। আমি উঠে যাচ্ছি দেখে বলল, আরে কথা বলার চেষ্টা করে লাভ নাই। যেমন উচু তেমন ভাব। এই বলেই একটা পিছলা হাসি দিল।

আসলে ফারিয়া এমন। ফারিয়া চৌধুরী। একটু মুডি তবে খুব ভাল মন টা। একবার ইজি হলে কথা বলা কোন ব্যাপার না। গড়পড়তা বাংগালিরা সুন্দরি বলতে যা বোঝায় ফারিয়া তা। ফর্সা, পাঁচ পাঁচ হবে হাইট। যদিও একটু বাল্কি তবে সেই ফ্যাট মনে হয় আর সৌন্দর্য খুলে দিয়েছে। আর ফিগারের বর্ণনা তো সুজনের মুখে শুনলেন- হট।
Like Reply
#4
#পর্ব ৩

সুনিতি
সুনিতি হল বাংলা নারীর প্রতিরূপ। কথা টা জুলিয়েট প্রায় মজা করে বলত। ছায়ানট থেকে গান শেখা, চমতকার আবৃত্তি করে। সব সময় একদম ঠিক উচ্চারণে কথা বলে। মাঝে মাঝেই শাড়ি পরে। শাড়ি পরলে আসলে সুনিতি কে না দেখে উপায় থাকে না। এইসব কারণে জুলিয়েট প্রায় বাংলার বধু বলে ক্ষেপাত। আস্তে আস্তে আমরাও ক্ষেপানো শুরু করলাম এই বলে, বাংলার বধু সুনিতি ব্যানার্জী।

ঢাকায় বাসা। হলিক্রসের ছাত্রী ছিল। ডিপার্টমেন্টের প্রোগ্রামে গান গাওয়া বা উপস্থাপনা কিছু হলেই ফার্স্ট ইয়ার থেকে সুনিতির ডাক পরে। আমাদের জুনিয়রদের নবীন বরণ প্রোগ্রামে এক বড় ভাই মন্তব্য করেছিল তার এক বন্ধুর উদ্দ্যেশে, এই মেয়ে টা কে দেখ মনে হয় একটা নেশা আছে। আর ঐ বন্ধু মন্তব্য করেছিল পুরা পাওলি দাম ফিগার। পিছন থেকে বসে মন্তব্য শুনে অনুষ্ঠানের আলো আধারিতে মনে হয়েছিল আসলেই খেয়াল করা হয় নি কিন্তু সুনিতির বাংলার বধু আবরণের বাইরে একটা দিক আছে, মাদকতাময়। পাঁচ তিন হবে হাইটে। অনুষ্ঠানেই সুহাস ভাই আর তার বন্ধু সফিক ভাই আলোচনা করছিল সুনিতির ফিগার নিয়ে। দুই জনেই একমত সামনে বড় না হলেও পিছন না যাক্কাস। একদম গুরু নিতম্বনি। ছেলেদের হাত পরলে সামনেও জোয়ার আসবে। হাসতে হাসতে সুহাস ভাই বলছিলেন হাতে পেলে কিছুদিনেই একদম বক্ষ জোয়ার এনে দিবেন। শুনে সফিক ভাই বলছিলেন তাই এখন কি অবস্থা? সুহাস ভাইয়ের উত্তর ছিল, সামনে মরা কাটাল পিছনে ভরা কাটাল জোয়ার।

জুলিয়েট

জুলিয়েট হল আমাদের গ্রুপের অঘোষিত জ্ঞানদানকারী। হেন কিছু নেই যা তার জানা নেই। কিছু বললেই বলত জুলিয়েট রোজারিও জানে না এমন কিছু আছে নাকি। জিনস টপস বা স্কার্ট টপস হল প্রিয় পোষাক। কাল সৌন্দর্য বলে যদি কিছু থেকে থাকে তাহলে ঠিক তাই হল জুলিয়েট। প্রচলিত অর্থে গায়ের রঙ কাল হলেও জুলিয়েটের দিকে প্রথমেই চোখ না পরে উপায় নেই। অন্য রকম একম সৌন্দর্য এই কাল রঙের। টানা চোখ, ধারাল মুখ। ধারাল মুখ কথা টা আসলে জুলিয়েটের সাথে সবভাবেই যায়। ক্ষেপে গেলে চাবুকের মত কথা বলে। কথা বলে পার পাবার উপায় নেই। হেন কোন সংগঠন নাই যার সাথে সম্ভবত জড়িত না। আর ফারিয়া জুলিয়েটের কথার জন্য জুলিয়েট কে বলত ডার্টি মাউথ। কোন কথায় মুখে আটকায় না, শ্লীল বা অশ্লীল। পরিচয়ের কয়েকদিন পরেই এসে একদিন আমাকে বলে দেখ তো ফতুয়ার ভিতর দিয়ে ব্রা টা দেখা যায় কিনা। মফস্বল থেকে আগত আমার কাছে কোন মেয়ের মুখ থেকে এই কথা শোনা ছিল এক শক। আমার অভিব্যক্তি দেখে সেদিন জুলিয়েটের হাসি থামছিলই না। আরেকদিন আরেক স্যার সম্পর্কে মন্তব্য করছিল যে স্যার নাকি চোখ দিয়ে ফারিয়ার বুকে আর পাছায় হাত দেন। কথা সবার সামনে এভাবে বলায় ফারিয়া ক্ষেপে গেলেও ঐ স্যারের দৃষ্টি নিয়ে ডিপার্টমেন্টে অনেক গল্প প্রচলিত ছিল।

পাঁচ আট হাইটের জুলিয়েট ছিল আমাদের গ্রুপের সবচেয়ে লম্বা সদস্য। হাইটের কারণে সবসময় বলত বুঝলি আমি হলাম তোদেরে সবার বড় তাই সবাই আমার কথা মেনে চলবি। ড্রেস আর আচরণে আমাদের গ্রুপের টম বয়।

সাদিয়া

আমাদের মধ্যে একটু অন্যরকম হল সাদিয়া। অলওয়েজ পড়াশুনা আর পড়াশুনা। রেজাল্টও ভাল অনার্সে ক্লাসে ফোর্থ আর মাস্টার্সে থার্ড হয়েছিল। শুধু পড়াশুনা না ড্রেস আপেও অন্যরকম। হিজাব পড়ত। লম্বা ঝুল বোরকা। ফলে ফিগার বুঝার কোন উপায় ছিল না। চশমার কারণে চোখ আড়াল হয়ে যেত। তবে সুনিতি সব সময় বলে আমাদের গ্রুপের সবচেয়ে সুন্দর চোখ হল সাদিয়ার। সাদিয়া আশরাফি। আমাদের গ্রুপের সাথে কিভাবে বন্ধুত বজায় রাখতে পারল এটা ক্লাসের সবার কাছে এক বিরাট বিস্ময়। কারণ আমাদের উড়াধুড়া নানা কাজ কর্মের সাথে ওর ঠিক যায় না। কিন্তু ঐ যে বলে না সংগ দোষে লোহা ভাসে। সাদিয়ার ছিল ঐ অবস্থা। আর জুলিয়েট প্রায়ই আমার কানে কানে বলত আরে সাদিয়া আমাদের সহ্য করে খালি তোর কারণে, এই বলেই চোখ টিপ দিয়েই প্রতিবার একটা দুষ্ট হাসি দিত। সত্য কথা বলতে কি সাদিয়ার বিভিন্ন খারাপ সময়ে এই গ্রুপের লোক জন যেভাবে পাশে থেকে সাপোর্ট দিয়েছে তা আর কোথাও পেত না সাদিয়া। তাই বন্ধুত্ব না হয়ে উপায় ছিল না।
[+] 2 users Like Newsaimon85's post
Like Reply
#5
#পর্ব ৪ 

আমি সব সময় এভারেজ। চেহারা বা ফিগার যাই বলেন না কেন। খালি পড়াশুনা জিনিস টা ভাল বুঝতাম সবসময়। বিশ্ববিদ্যালয়ে চান্স পেতে খুব একটা কষ্ট হয় নি বরং ভর্তি পরীক্ষায় আশার থেকে রেজাল্ট খারাপ হয়ে গেল তাই একটু পিছনের সাবজেক্টে আসতে হল। ক্লাসে পরিচিত কেউ নেই, কাছের বন্ধুরাও ঢাকায় চান্স পায় নি। তাই বেশ একা একা। বাবা মা সিলেট চলে গেলেন তাই মন খারাপ থাকত বেশ। সুযোগ পেলেই তখন প্রতি সাপ্তাহে সিলেট চলে যেতাম। বৃহস্পতিবার ক্লাস ছিল না তাই রাতের ট্রেনে সিলেট আর শনিবারের রাতের ট্রেনে ঢাকা। তবে এইভাবে বেশিদিন করা লাগেনি। আস্তে আস্তে এই শহরে অভ্যস্ত হয়ে গেলাম। তার আরেকটা কারণ আজিজ মার্কেট।

আগেই বলিছি বাবার কিনা আজিজ মার্কেটের উপরের ফ্ল্যাটে আমি থাকতাম। তাই যারা আজিজ মার্কেট সম্পর্কে ধারণা নাই তাদের উদ্দ্যেশে বলছি এটা ঢাকা বিশ্ববিদ্যালয়ের ঠিক অপজিটে, শাহবাগের কাছে। অনেক আগে এক কো অপারেটিভ সমিতি এটা বানিয়েছিল। শুনেছি মামলা মোকদ্দমাও নাকি আছে। এর তিন তলা পর্যন্ত মার্কেট আর এর উপরে চৌদ্দ তলা পর্যন্ত ফ্ল্যাট। বেশির ভাল ফ্ল্যাটে আশে পাশের বিশ্ববিদ্যালয়ের ছাত্র, পিজিতে চাকরি করা ব্যাচেলর ডাক্টার থাকে। অল্প কিছু খালি ফ্যামিলি থাকে। বেশির ভাগ ব্যাচেলর, চাকরিজীবি থাকায় আর মার্কেটের সাথে থাকায় কে যায় কে আসে কার তেমন খেয়ল থাকে না। আমার জন্য বেশ ভাল। নাইলে বাবা মা আশে পাশের লোকদের ধরে আমার উপর নজরদারির ব্যবস্থা করতেন। নিচে বইয়ের দোকান, কাপড়ের দোকান বা খাবারের। আড্ডা হয় এখানে প্রচুর। নিচ তলায়, খাবারের দোকানে বা আশেপাশের গলিতে। বেশির ভাগ লিটল ম্যাগ বা ভার্সিটির ছেলে মেয়েদের আড্ডা।

সময় কাটানো কষ্ট বলে আমি সন্ধ্যার দিকে প্রায় নিচের বইয়ের দোকান গুলোতে ঢু মারি। কিনি যতটা তার থেকে বেশি দেখি বই আর মানুষ। উলটে পালটে বই দেখি, ফ্ল্যাপ পড়ি আর ভাল লাগলে ভিতরে চোখ বুলাই। ভার্সিটির শুরুর দিকের সন্ধ্যা গুলো প্রায় এরকম। মাঝে মাঝে বুয়েটে ঢু মারি আমাদের তিন কলেজ ফ্রেন্ড আছে ঐখানে। তন্ময়, বিকাশ আর সোহাগ। আড্ডা দিই তারপর রাতে হেটে হেটে বা রিক্সায় ফেরত আসি। এরকম একদিন আজিজের নিচের বইয়ের দোকান গুলোতে ঢু মারার সময় দেখি আমাদের ক্লাসের পরিচিত এক মেয়ে। তখনো নাম জানতাম না। আগে কোচিং এ দেখেছি তাই নিজেই সামনে আগ বাড়িয়ে গেলাম। আমাকেও চিনতে পারল। নাম বলল মিলি। ফারাহানা ইসলাম মিলি। আমার মত মফস্বলের। হলে এখনো জায়গা পায় নি কর্মচারী কোয়ার্টারে সাবলেট থাকে। সন্ধ্যায় তাই এসেছে এখানে বইয়ের খোজে। কালকে নাকি এক বান্ধবীর জন্মদিন তাই বই খুজতে। আরেক বান্ধবীও নাকি আসবে। দুই জনে মিলে বই কিনবে গিফট করার জন্য। আমিও সাথে সাথে ঘুরতে থাকলাম। এই কথা সেই কথা নানা কথা হতে থাকল। ক্লাসে প্রায় প্রশ্ন করে তাই মিলি যে সিরিয়াস ছাত্রী সেটা বুঝতে খুব কষ্ট করতে হয় না। তাই গল্পটা পড়াশুনার দিকেই চলে গেল। একটু পরেই একটা ফোন আসল। মিলি উত্তর দিল এই তো এক তালায়, তুইও আয়। আমি অপেক্ষা করতে থাকলাম মিলির বান্ধবীর জন্য। আসতেই দেখি ফারিয়া। ফারিয়ার নাম জানে না এই কয়দিনে ক্লাসে এমন ছেলে খুব কম আছে। কাল লেগিংস আর সবুজ কামিজে সেই রকম সুন্দর লাগছিল। মিলি পরিচয় করিয়ে দিল। ক্লাস্মেট আমরা সবাই। তাই বই কেনার সময় সাথে থাকলাম। শুনলাম সুনিতি বলে আরেকজনের জন্মদিন। ঠিক চিনতে পারলাম না তবে আমিও একটা বই কিনে নিলাম গিফট হিসেবে। কাল কে দিব। আসলে কথা বলে ওদের সাথে ভাল লেগে গেল। সুজন যতই বলুক ফারিয়ার আর যাই উচু থাক ভাব অত উচু নয়। বরং বেশ মিশুক মনে হল। আর দুই জনেই বেশ বই পড়ে মুভি দেখে তাই বেশ গল্প হল। নয় টার দিকে গল্প শেষে ওদের বিদায় দিয়ে ফিরে এলাম।

রাতে ঘুমাতে গিয়ে বারবার কেন জানি খালি ফারিয়া আর মিলির কথা মাথায় আসল। মিশুক দুইজন মানুষ। ভাল লেগে গেল। তবে ঐযে মনের ভিতর অনেক সময় শয়তানের বসবাস তাই মাথায় আসছিল গল্প করার সময় বারবার ঘুরে ফিরে ফারিয়ার পিছন দিকটায় নজর চলে যাচ্ছিল। এইসব ভাল মন্দ ভাবতে ভাবতেই ঘুমিয়ে গেলাম।
[+] 3 users Like Newsaimon85's post
Like Reply
#6
#পর্ব ৫

পরের দিন সকালে ক্লাসের পর পর মিলি এসে বলল ওরা সুনিতির জন্মদিনের জন্য একটা কেক এনেছে আমি যেন যাই। সেই প্রথম আসলে ভার্সিটিতে কোন গ্রুপের সাথে আড্ডা দেওয়ার শুরু। সেই দিন দারুণ মজা হয়েছিল। আমি আমার আনা বইটাও গিফট দিলাম। বিমল মিত্রের কড়ি দিয়ে কিনলাম। বই পড়ি দেখে গ্রুপের সবার কাছে শুরুতেই বেশ ভাল মার্কস পেয়ে গেলাম কারণ আমাদের সবার কমন ফ্যাক্টর ছিল আমরা সবাই গল্পের বই পড়তে ভালবাসি। যাই হোক সেই দিনই সুনিতি, জুলিয়েট আর সাদিয়ার সাথে প্রথম কথা হল। ক্লাসে আগে খেয়াল করলেও কথা হয় নি। আর এভাবেই আমাদের বন্ধুত্বের আর ঘনিষ্ঠতার শুরু।


আগেই বলেছি ভাল ছাত্র আর ভাল ছেলে হিসেবে আমার সুনাম ছিল বরাবর। কথাও খুব একটা খারাপ বলতাম না তাই অনেক জায়গায় সহজেই এক্সেস পেয়ে যেতাম। তবে তাই বলে নারী পুরুষের জন্ম রহস্যের কিছুই যে জানতাম না তা কিন্তু না। ক্লাস নাইনে বন্ধুদের পাল্লায় পরে প্রথম এইসব জিনিস জানা। সেই সময় প্রথম চটি পড়া। পর্ন দেখার শুরু আর পরে। কলেজের ফার্স্ট ইয়ারে কম্পিউটার কিনার পর থেকে। আমি অবশ্য এডিক্ট না তবে মাঝে মাঝে পর্ন দেখা বা চটি পড়া এগুলা যে করি না তা ঠিক না। অনেকদিন মাস্টারবেশন না করলে মাথায় মাল উঠে যায় তখন দেখি এগুলা। আসলে বন্ধুদের সাথে থেকেই খেচার কথা শুনা (অন্য কার সামনে এই শব্দ ইউজ করি না তবে জানি না তা না) আর সেখান থেকেই মাঝে মাঝে খেচা।


আমাদের গ্রুপের কার উপর প্রথম প্রথম ঐভাবে সেক্সুয়াল আকর্ষন ছিল না। যদিও সবাই আকর্ষনীয় কিন্তু কথা হল তখন ভার্সিটিতে নতুন, নিজের ইমেজ বিশেষ করে মেয়েদের সাথে ইমেজ কেমন তা নিয়ে চিন্তিত। তাই এইসব চিন্তা কে চেক দিয়ে রাখি। তবে চিন্তা সেক্সুয়াল দিরকে টার্ন নেবার পিছনে অবশ্য গ্রুপের বাকিদের বিশেষ করে জুলিয়েটের অবদান আছে আর ক্লাসের বাকিদের টিকা টিপ্পনি তো আছেই। ছয় মাস চলে যাবার পর আমরা যখন ক্লাসে একটা গ্রুপ হিসেব মোটামুটি দাঁড়িয়ে গেলাম তখন থেকেই বাকিদের কথা শুরু হল বিশেষ করে ছেলেদের। এতগুলা মেয়ে বিশেষ করে সুন্দর মেয়েদের সাথে যখন ঘুরাঘুরি করি তখন বাকিরা হিংসা করবে সেটাই স্বাভাবিক। যা হোক আমি বিশেষ পাত্তা দিতাম না। কিন্তু লোকের কথা তো আর বন্ধ হয় না। একদিন এক ক্লাস্মেট বলে মামা আমরা একটা পাই না আর তুমি পাচ টা মাল নিয়ে ঘুরে বেড়াও। আমি একটি ঝাড়ি দিলাম, মাল কি রে? তোর ক্লাসমেট না ঠিক করে কথা বল। উত্তর দিল আরে মাল রে মাল বলব না তো কি বলব? পাশের আরেক জনের দিকে তাকিয়ে বলল দেখছস একেটার বুক পাছা। পাহাড় মামা পাহাড়। দেখলেই মনে হয় চুমা খাই, কামড় দিই। ঐদিন প্রেজেন্টশনে শাড়ি পরে আসছিল কি নাম জানি? ও সুনিতি। দেখছস কেমন পেট বাইর করে রাখছিল। মনে হয় যেন ললিপপ। চাইটা দিই। আর ফারিয়া পাছা দেখছস? উফ খাইয়া ফেলতে মন চায়। আর লম্বাটার যেন কি নাম? পুরা অসাম মামা। বিদেশি ফিগার পুরা। সেইদিন বেশ ঝগড়া ঝাটি করে ফেরত আসলেও কথা গুলা মাথার ভিতর ঢুকে গেল। তখন টের না পেলেও ধীরে ধীরে টের পেলাম ব্যাপারটা।
Like Reply
#7
#পর্ব ৬


তবে আমার চিন্তা ভাবনা মোড় নেওয়ার পিছনে সবচেয়ে বড় অবদান যদি কার থেকে থাকে তা হল জুলিয়েটের। আগেই বলছি অর নাম ডার্টি মাউথ। কিছুই মুখে আটকায় না। একদিন কি একটা তর্ক থেকে আমি বলছিলাম যে বল তোরা বুকে হাত দিয়ে বল যে তোরা কখন পরীক্ষায় নকল বা দেখাদেখি বা এসাইনমেন্ট কপি করার মত কিছু করিস নাই। ঠিক তখন জুলিয়েট বলল দেখে দেখ শালা খালি মেয়েদের বুকে হাত দিতে চায়। আমাদের ভদ্র ছেলে মাহি খালি মেয়েদের বুকে হাত দিতে চায়। ওর কথা শুনে আমি লজ্জায় লাল আর বাকিরা হেসে কুটি কুটি এমনকি কনজার হিজাবি সাদিয়া পর্যন্ত। আসলে গ্রুপে আমি একমাত্র ছেলে তাই বাকিরা সুযোগ পেলেই টিজ করতে ছারে না। আর যারা মেয়েদের টিজ সম্পর্কে আর তাদের আড্ডার বিষয় সম্পর্কে ধারণা নাই তাদের বলছি মেয়েরা সুযোগ পেলে কম টিজ করতে ছাড়ে না। আমার লজ্জায় লাল হওয়া দেখে ফারিয়া হাসতে হাসতে বলছিল আরে ছাড় ও বুকে হাত দিবে এমন ছেলেই না। সুনিতি আর মিলি সাপোর্ট দিল। জুলিয়েট আবার বলে আরে দেখ ব্যাটা নিশ্চয় কার না কার বুকের হাত দিত চায়। সাদিয়া ধমক দেয়, বাজে কথা বলিস কেন। ও তো ওর নিজের বুকেও হাত দিয়ে প্রতিজ্ঞা করল ও পরীক্ষায় সৎ থাকে আমদেরও সেই জন্য বুকে হাত দিতে বলল। তখন জুলিয়েট সাদিয়া কে ক্ষেপানোর জন্য বলল, আমার ভুল হইছে তারপর আমার দিকে ফিরে বলল তোরও ভুল হইছে। শুন মেয়েদের তো বুক নাই আমাদের আছে স্তন। এইবলে বুকে হাত দিয়ে বলল আমি আমার স্তনে হাত দিয়ে বলছি আমি এসাইনমেন্ট কপি করি। এটা শুনে বাকিরা একটু লাল হলেও হাসতে লাগল। আর আমার পালিয়ে বাচার অপেক্ষা। সাদিয়া এদিকে ক্ষেপে লাল। সে বলে কি বলিস এইসব? আমাদের সামনে বলিস বল সবার সামনে বলিস কেন। জুলিয়েট উত্তর দিল ওরে পূণ্যবতী রমণ তোমার বোরকার তলে কি কিছু নাই, দেখি দেখি স্তন নাই। তখন না জানলেও পরে জেনেছিলাম কোন কারণ সেক্সুয়ালি চার্জড আপ থাকলে জুলিয়েট নোংরা কথা বেশি বলে। ডার্টি মাউথ বলে কথা। আসলে সেইদিন নানা তর্ক, ঝগড়া শেষে আড্ডা শেষ হলেও কথা গুলো মাথায় গেথে গেল।


তার দুই একদিন পর বিকাশ আর সোহাগের সাথে আড্ডা দিচ্ছিলাম রাতের বেলা। দুইটাই স্কুল থেকে বদমাশ। দুই টা তাদের ক্লাসের দুই মেয়ে কে নিয়ে তর্ক জুড়ে দিল কে বেশি সুন্দর। সেই জায়গা থেকে তর্ক গেল মেয়েদের কি বেশি সুন্দর? বুক না পাছা? যাই হোক আড্ডায় বেশি কথা না বললেও সেই রাতে প্রশ্ন ঘুরতে থাকল মাথায়। আস্তে আস্তে প্রশ্ন চলে এল গ্রুপের কে বেশি সুন্দর। মাথার ভিতর চিন্তা করতে করতে বিকাশের দেওয়া থিউরি মাথায় আসল। বুক সামনে থাকে তাই বুকের জোর বেশি। এই ভাবে প্রথমেই ফারিয়ার কথাই মাথায় আসে। ওর অবশ্য বুক পাছা দুইটাই বেশি ভারি। আর দেখাও যায় বেশি। ছেলেরা বলে বালিশ। ফারিয়ার বুক নাকি বালিশ আর পাছা কোল বালিশ। বুকে মাথা দিয়ে পাছা জড়িয়ে শুতে হয় ফারিয়ার সাথে। সুনিতির বুক মাঝারি। শাড়ি পরলে পাশ থেকে ভাল করে বুঝা যায়। আর পাছা তো বেশ বড়। আগেই বলেছি গুরু নিতম্বনি। জুলিয়েটের সব মাঝারি। মিলি কে আসলে বাচ্চা বাচ্চা লাগে আর ওর সব কিছুই বাকিদের তুলনায় ছোট। সাদিয়া তো আলখাল্লার ভিতর থাকে। তাই ওর সম্পর্কে বলা কঠিন। তবে জুলিয়েট মাঝে মাঝে ক্ষেপানোর জন্য যা বলে তাতে মনে হয় বাকিদের তুলনায় ওর অবস্থা খুব একটা খারাপ হবে না। এইসব ভাবতে ভাবতে দেখি মহাশয় দাঁড়িয়ে সালাম দিচ্ছে। তাই সেই রাতে একটা ব্যবস্থা করেই ঘুমাতে হল। খেচার সময় তাই ঘুরে ফিরে সবাই আসল মনে।
[+] 2 users Like Newsaimon85's post
Like Reply
#8
#পর্ব ৭
আসলে শুরু সেই দিন থেকেই। তবে এতে বান্ধবীদের ভূমিকাও কম না। মেয়েরা যখন নিজেরা নিজেদের মধ্যে কথা বলে তখন তারা সেন্সর বোর্ডের বালাই রাখে না। এট অবশ্য শুরুতে আমার জানা ছিল না। জানা থাকার কথাও না। সারা জীবন বয়েজ স্কুল কলেজে পড়াশুনা করে আসা। সমবয়েসি কোন মেয়ে কাজিনও নেই। কোচিং এ গেলে যাও কার কার সাথে একটু একটু কথা হত তাও খুব একটা বন্ধুত্বে গরায় নি। এই অবস্থায় মেয়েদের আড্ডার অন্দরমহলের খবর জানা আমার কাছে অসম্ভব বস্তু। যাই হোক প্রথম প্রথম সবাই আমার সামনে একটু একটু রাখ ঢাক রাখলেও মাস সাত আটের মধ্যে সব হাওয়া হয়ে গেল। বরং গ্রুপের সবাই সাদিয়ার সামনে যতটা সমঝে কথা বলে আমার সামনে তার সামান্য টুকুও করে না।

আর আমার অবস্থা হল দিশেহারা নাবিকের মত। একে তো আর সব বাংগালি ছেলেদের মত মেয়েদের ব্যাপারে জ্ঞান শূণ্যের পর্যায়ে তারপর এইরকম বাধনহারা আড্ডার ভিতর পরলে অবস্থা পুরো দিশেহারা। নিজেকে স্মার্ট প্রমাণ করা প্রয়োজন তাই যখন শুনতে অস্বস্তি হত তখনো চেহারা স্বাভাবিক করে শুনার চেষ্টা করতাম। অবশ্য সব সময় যে সফল হতাম না সেটা বুঝতেই পারছেন। ধরতে পারলে বাকিরা টিজ করে একাকার করে দিত। জুলিয়েট, ফারিয়া করবে সেটাই স্বাভাবিক। সুনিতি যখন ক্ষেপানো ধরল তখন অবাক হলেও মেনে নিয়েছিলাম। কিন্তু মিলি আর সাদিয়া ক্ষেপানো শুরু করার পর বুঝলাম মেয়েদের ক্ষেপানো কি জিনিস।


একদিন কথায় কথায় ফারিয়া বলল ওর এক কাজিন নাকি নতুন প্রেমে পরেছে এবং প্রায়ই নাকি রুম ডেটে যায়। রুম ডেট কথা টা তখন আমার কাছে নতুন। আসলে যখন কার কথা বলছি তখনো স্মার্ট ফোন বাজারে আসে নি আর নেটও এতটা এভেইলেবল না। তাই সিলেটের গুড বয় আমার কাছে ব্যাপারটা তখনো অজানা। মনের ভিতর পুরান সংকোচ আর সামাজিক দ্বিধা থাকায় আমি কথা তুললাম আমতা আমতা করে যে উনাদের কি বিয়ে হইছে বা ঠিক হইছে? সেটা শুনে জুলিয়েটের সে কি হাসি। বলে ওরে আমার সোনা বাবু কি বলে দেখ। কেন বিয়ে হইতে হবে কেন? এক রুমে যাইতে হলে বিয়ে হইতে হবে কেন? তুই তো আমদের সাথে বসে আছিস তোর কি আমাদের সাথে বিয়ে হইছে না হবে। এই আক্রমণে আমি একটু পিছু হটি। এইবার ফারিয়াও যোগ দেয় বলে তুই এইরকম ক্ষেতের মত কথা বলিস কেন। তারা প্রেম করতেছে। বিয়ে যে করবেই তার কোন নিশ্চয়তা নাই। কিন্তু নিজেদের বুঝার জন্য যদি একটু নিজেরা সময় নেয়,সেটা যদি রুমেও হয় তাতে অবাক হবার কি আছে। কথা টা আমার মত নতুন ঢাকাবাসীর জন্য মাথার উপর দিয়ে গেলেও আর কথা বললাম না বেশি। কারণ কি হতে কি হয় আর জুলিয়েট ও ফারিয়ার যৌথ আক্রমণ সামলান আমার কাজ না। তবে দেখলাম মিলিও আমার মত ব্যাপারটা মেনে নিতে পারে নি তবে কথা বাড়াচ্ছে না আবার সুনিতিও ওদের সাথে সম্পূর্ণ একমত না। কথা টা সুনিতি নিজের মত করে বলল বোঝা পরার দরকার আছে কিন্তু কিছু বোঝাপরা বিয়ের পরের জন্যই ছেড়ে রাখা ভাল। এই কথার পর তীর আমার থেকে সুনিতির দিকে ঘুরে গেল। সেইদিন নানা কথা পরে জুলিয়েট সুনিতির নাম দিল ভার্জিন মাতা মেরি। সেই তুমুল আলোচনা কথার তীরে সাদিয়া ছিল না থাকলে আর নতুন কি নাম যোগ হত কে জানে।


সেইদিনের সেই আলোচনা থেকেই জানলাম মিলির প্রেম আছে তার এক কাজিনের সাথে। কাজিন পড়াশুনা করতে বিদেশ গেছে। ফারিয়ার এটা দুই নাম্বার বয়ফ্রেন্ড। জুলিয়েটের বর্তমান বয়ফ্রেন্ড তিন নাম্বার হলেও সম্পর্ক ইন্টারের শুরু থেকে। সুনিতির প্রেম ইন্টার সেকেন্ড ইয়ার থেকে। আর সাদিয়া নাকি এইসব সম্পর্কে বিশ্বাস করে না। প্রেম সব তার স্বামীর জন্য তুলে রাখা। আমার কথা উঠতেই স্ট্যাটাস বজায় রাখার জন্য এক কাল্পনিক প্রেম কাহিনি খুলে বসলাম। সিলেটে থাকা আর এখন এমসি কলেজে পড়া কোন কল্পনার মেয়ে হল আমার গল্পের নায়িকা। বাকিরা সন্দেহ করলেও পুরা অবিশ্বাস করতে পারল না। আসলে এই মনখোলা গ্রুপের ভিতর নিজের সম্মান বজায় রাখতে নিজেই নিজের এক প্রেমের গল্প ফেদে বসলাম। অবশ্য এটাই পরে আর অনেক গল্পের জন্ম দিয়েছিল। সেই ঘটনা পরে হবে।
[+] 3 users Like Newsaimon85's post
Like Reply
#9
# পর্ব ৮

ঐ দিন ছিল বিকাল বেলা। বেশ গরম ছিল। এক ধরনের ভ্যাপসা গুমোট গরম। এই ধরনের গরমে সাধারনত গরমের থেকে বেশি হয় ঘাম আর অস্বস্তি। আমি আর মিলি সেইদিন পাবলিক লাইব্রেরির সিড়িতে বসে গল্প করছিলাম বিকাল বেলায়। এর মধ্যে প্রায় আট নয় মাস হয়ে গেছে আমাদের বিশ্ববিদ্যালয় জীবনের। মিলি ক্যাম্পাসে থাকে। কর্মচারী কোয়ার্টারে। তাই যেই সময় অন্য কাউকে ক্যাম্পাসে পাওয়া যায় না তখন অন্তত মিলি কে পাওয়া যায়। তাই সেইদিন কোন ক্লাস না থাকায় অন্যরা কেউ আর আসে নি। সারাদিন বাসায় বসে বসে বিরক্ত হয়ে মিলি কে ফোন দিলাম। মিলি গিয়েছিল এক আত্মীয় বাসায়। আসার পথে শাহবাগে বাস থেকে নেমে গিয়েছে। এরপর পাবলিক লাইব্রেরিতে আড্ডা। পাবলিক লাইব্রেরির সিড়ি গুলো উপর থেকে নিচ পর্যন্ত অনেক গুলো ধাপ। বিকাল বেলা প্রায়ই পড়তে আসা লোকজন বা ভার্সিটির ছেলেপেলেদের আড্ডা বসে সিড়িতে। আমাদেরে ও আড্ডা চলল সেইদিন।

কথা বলতে বলতে ঘামে অসস্তি হওয়ায় দাঁড়িয়ে কথা বলতে থাকলাম। মিলি বসেই থাকল। হঠাত মিলির দিকে তাকিয়ে মনে হল একটা শক খেলাম। ঢাকায় যানযটের মাঝে মিরপুর থেকে শাহবাগে বাসে এসে মিলি এমনিতেই ঘামে অস্থির। উড়না দিয়ে নিজে কে নিজেই বাতাস করছে একবার আবার খাতা বের করেও বাতাস খাচ্ছে। এতে উড়না সরে গেছে শরীর থেকে। এমনিতেই মিলি শরীররে উড়না যেভাবে পরে তাতে কিছুই বুঝার উপায় নেই। ফারিয়ার মত না। ফারিয়ার উড়না গলার সাথে লেগে থাকে জামাও ফিটিংস আর বুকও ভরাট তাই বুকের দিকে নজর না গিয়ে উপায় নেই। মিলি তার উলটা। উড়না বুকের উপর দিয়ে এমন ভাবে দেয় যে কিছুই বুঝার উপায় নেই, পরে ঢিলা জামা আর আর বুকও বড় বলে মনে হয় না তাই তেমন কিছুই বুঝা যায় না। তবে আজকের ঘটনা ভিন্ন।

দাঁড়িয়ে মিলির দিকে তাকিয়ে কথা বলতে গিয়ে হঠাত নজর পরল মিলির গলার দিকে। আমি সিড়িতে একধাপ উপরে বসা ছিলাম ফলে দাড়ানোর কারণে আমি বেশ উপরে আর মিলি নিচে বসা। বাতাস করতে করতে একটু ঝুকে বসায় মিলির জামা টা একটু ফাক হয়ে আছে। এমনিতেই মিলি ঢোলা ঝামা পরে তারপর এই রকম ঝুকে বসায় আর উড়না সরে যাওয়ায় গলার কাছে ফাক দিয়ে মিলির বুকের ভিতর টা দেখা যাচ্ছে। প্রথমে কি দেখছি এটা বুঝে উঠতেই আমার কয়েক সেকেন্ড চলে গেল। মিলি যেন না বুঝে তাই আড় চোখে মিলি যখন বাতাস করায় ব্যস্ত তখন বারবার তাকাতে থাকলাম।

আসলে পর্ন দেখলেও সামনা সামনি কোন মেয়ের খোলা বুক দেখা এই প্রথম। মিলির টা জুলিয়েট যত ছোট বলে হাসত আসলে অত ছোট মনে হল না। ক্লাসের ছেলেপেলে বলত কিসমিস। কিন্তু কিসমিস তো নয় বরং বলা যায় বড় আপেলের মত হবে। নিপল বাদামি রঙের। আর প্রথমবারের মত স্তন দেখে মাথার ভিতর ঝিম ঝিম হতে থাকল। মিলির মধ্যে একটা স্কুল গার্ল সুলুভ ছাপ আছে তার উপর মিলি খুব নেইভ এই জগত সংসার সম্পর্কে। গ্রুপে তাই ওর নাম বাচ্চা। কিন্তু গলার ফাক দিয়ে মিলির বুকের দিকে তাকিয়ে থাকতে থাকতে মনে হল মিলি মোটেই বাচ্চা নয়। আর বাতাস করার কারণে শরীরে যে ঝাকুনি হচ্ছে তাতে মনে হচ্ছে মিলির এই ছোট্ট দুদুর সৌন্দর্য আর বেরে যাচ্ছে। আমার তখন খারাপ অবস্থা। প্যান্টের ভিতর ধোন শক্ত হয়ে গেছে। গরমের কারণে আড্ডাও তেমন আগাচ্ছে না আর আমি মিলির দুদুর দিকে তাকিয়ে থাকতে গিয়ে কথায় খুব বেশি মন দিতে পারছি না। খালি মনে হচ্ছে পর্নে যা দেখি তা দেখি পুরা সামনে। একবার ধরে দেখারও শখ হল কিন্তু এটা তো আর সিনেমা না।

সেইদিন আর বেশি গল্প হয় নি। মিলি ক্লান্ত ছিল আর প্রচন্ড ভ্যাপসা গরম তাই ও চলে গেল। কিন্তু মাঝখান থেকে মাথায় আমার ঢুকু গেলে মিলি আর তার আপেলের মত দুধ।
[+] 3 users Like Newsaimon85's post
Like Reply
#10
#পর্ব ৯

মিলি যাবার পর বাসায় এসে প্রথমে কিছুক্ষণ ব্যাপার টা মাথা থেকে তাড়াতে চেষ্টা করলাম। মিলি ছোট মানুষ। হঠাত মনে হল ছোট মানুষ কি? আমাদের সমান তো। এইটা মাথায় আসার পর থেকেই মাথায় ঘুরতে থাকল ব্যাপার টা। ফোন দিলাম তন্ময় কে, সে টিউশনিতে ব্যস্ত। তাই তাড়াতাড়ি বই নিয়ে বসলাম মাথা থেকে ব্যাপার টা তাড়ানোর জন্য। কিন্তু যতই চেষ্টা করি ততই সেই দুদুর ঝাকুনি চোখের সামনে চলে আসে। খয়েরি বোটা, আপেল দুধ আর ঝাকুনি মাথা থেকে নামছেই না। মিলি কে বলা যায় ফর্সা থেকে এক শেড ডার্ক। গরম আর এই চিন্তা থেকে দূরে থাকার জন্য গোসলে চলে গেলাম। শাওয়ারে পানি ছাড়ার পর সাবান গায়ে মাখতে মাখতে মিলির দুধ আবার চলে এলে কল্পনায়।

তন্ময়ের এক গার্ল ফ্রেন্ড আছে। আসলে ওর ছাত্রী। অনেক নাকি সুযোগ দেয় ওকে। একবার ওকে নাকি বাসায় কেউ না থাকায় টপস খুলে দুধ দেখিয়েছিল। এরপর কয়েকদিন তন্ময় এর মাতাল অবস্থা। এইসব কথা অবশ্য তন্ময় কার সাথে সহজে শেয়ার করে না। একদিন রাতে এসে আমার বাসায় ছিল। ফোনে কথা বলা শুনে আমি খোচানো শুরু করলে আস্তে আস্তে আস্তে বলা শুরু করেছিল। এর আগেও নাকি দুদু ধরতে দিয়েছিল। এ লেভেলে পড়ে। স্তন্যের সাইজ মাঝারি। হাত দিয়ে ধরলে নাকি স্ট্রেস বলের ফিলিং পাওয়া যায়। ওর নাকি ধরে একটু চাপতে পারলে স্ট্রেস কমে যায়। আর যেই দিন দেখতে দিয়েছিল সেইদিন নাকি ওর পুরা মাতাল অবস্থা। খোলা অবস্থায় যখন তন্ময় ওর ছাত্রী কাম গালফ্রেন্ডের দুধ ধরল তখন কার অবস্থা ওর ভাষায় বললে, দোস্ত বইলা বুঝাইতে পারব না। অন্যদিনও ধরছি কিন্তু সেইদিন মনে হল আর নরম। চাপ দিতে থাকায় আর কিস করায় মাইয়া পুরা গরম হইয়া গেল। ভাল ছেলে সুলভ ইমেজ থাকায় আমি খুব একটা চাপ দিতে পারছিলাম না তন্ময় কে নিজেই যে এরপর কি হল তা বলার জন্য তবে সেইদিন ভাগ্য সুপ্রসন্ন ছিল। তন্ময় নিজে থেকেই বলতে থাকল এক সময় মুখ দিয়া চোষা শুরু করলাম। আমি উত্তেজনায় বললাম, হ্যা? তন্ময় বলল আরে বুঝস নাই সাকিং সাকিং। এইসব পর্ন ফর্ন কিছু না রে যদি সামনা সামনি না করিস তাইলে বুঝবি না কি স্বাদ দুধের। এই বইলা একটা হাসি দিল। ঠিক সেই সময় ব্যাটার গার্লফ্রেন্ডের ফোন আসায় আর গল্প হইল না। পরে আমিও ভাল ছেলে ইমেজ ধরে রাখার জন্য আর সেই গল্পে কি হইল জানতে পারলাম না।


গোসল করতে করতে আমার সেই সাকিং আর দুধ ধরার কথা মনে পরল। বারবার মনে হইতে থাকল যদি মিলির দুধ দুইটা ধরতে পারতাম কেমন হইত। পোলাপাইন না জাইনাই বলে কিসমিস। ভাবতে ভাবতেই খেচা শুরু করলাম। মাথায় আসল এইটা আমার কিসমিস, আমার আপেল। পারলে একদিন এই আপেল খাইতে পারলে ভাল হইত। ভাবতে ভাবতেই মাল আউট হয়ে গেল। এরপর একটু মাথা শান্ত হইল। রাতে বের হয়ে বুয়েটে আড্ডা দিয়ে রাত বারটার পর ফিরলাম। ক্লান্ত ছিলাম। তাই ফিরেই ঘুম। ঘুমের মধ্যে যে কি হইল দেখলাম আমি প্রাইভেট পড়াই। ছাত্রী। আর ছাত্রী আর কেউ না মিলি। আমি তারে অংক করাই। করাইতে করাইতে কি হইল মিলি বলে স্যার আপেল খাবেন। এই বলে কামিজ টা উপরে তুলে দুধ দেখাল। কামিজ মিলির চোখ ঢাইকা দিছে কিন্তু আপেল গুলা খুইলা দিছে। আমি বললাম মিলি কি কর, কি কর (স্বপ্নেও আমার ভাল মানুষি বজায় আছে দেখি) আর মিলি বলে স্যার এতদুর থেকে পড়াতে আসছেন। আজকে বাসায় খাবার কিছু নাই আর বাসায়ও কেউ নাই তাই কাউকে দিয়ে কিছু আনাতে পারছি না। তাই স্যার আজকে আপেল আর দুধ খান। স্বপ্নে তখন আমার তুমুল অবস্থা। সেই দুধ আর আপেল খাওয়ার জন্য সামনে যাচ্ছি তখন দেখি ঘুম ভেংগে গেল। এই সময় ঘুম ভাংগতে হল। মেজাজ এত খারাপ হল যে সেই রাতে আর ভাল ঘুম হল না। আর মিলিও আর স্বপ্নে এল না।
Like Reply
#11
#পর্ব ১০


মিলির ঘটনার পর বেশ কয়েক মাস চলে গেছে। আর তেমন কিছু না ঘটলেও মাথার ভিতর থেকে ব্যাপার টা পুরাপুরি যায় নায়। সুযোগ পেলে আড় চোখে মিলি কে দেখি কিন্তু মিলি কাপড়ের ব্যাপারে সচেতন। তাই ওই দিন যে ব্যাপার টা কেমনে ঘটল কে জানে। তবে গ্রুপ হিসেবে আমাদের নিজেদের মধ্যে নিজেদের বোঝাপড়া ভাল হয়েছে আর। সুনিতির মা অসুস্থ হয়ে হাসপাতাল ছিল কিছুদিন। এই সময় সবাই যেভাবে সুনিতি কে পারে সাহায্য করেছে। বছরের শেষ বলে পরীক্ষা, এসাইনমেন্টের চাপ ছিল। সবাই যে যেভাবে পারে সুনিতি কে পড়াশুনায় সাহায্য করেছে। সাদিয়া, মিলি আর আমি মিলে এসাইনমেন্ট গুলা করে দেওয়ার চেষ্টা করেছি। ফারিয়া আর জুলিয়েটের প্রেজেন্টশন ভাল। তাই ওরা ওদের প্রেজেন্টশন গ্রুপে স্যারকে বলে সুনিতি কে নিয়ে নিল। আর আমি ক্লাস টেস্ট আর মিড গুলার নোট পত্র দিয়ে সাহায্য করলাম। স্ট্যাটের আগেরদিন রাত এগার টা পর্যন্ত হাসপাতালে থেকে সুনিতি কে পরীক্ষার বেসিক জিনিস গুলা বুঝিয়ে দিলাম। সুনিতির ফ্যামিলি মেম্বাররা পর্যন্ত আমাদের হেল্পে খুশি হয়ে গেল। আর প্রায় দিন কেউ না কেউ গিয়ে সুনিতির সাথে সময় কাটিয়ে আসত। এইসব আমাদের নিজেদের মধ্যে নিজেদের বোঝাপড়া আর ভাল করতে সাহায্য করল।

এর মধ্যে ফাইনাল হয়ে গেল। এর মাঝে আরেকটা গূরুত্বপূর্ণ ঘটনা হল আমাদের পড়াশুনা অথবা আড্ডা অথবা বিশ্রামের একটা পয়েন্ট হয়ে গেল আমার বাসা। আগেই বলেছি বাসায় আমি ছাড়া কেউ থাকে না। সিলেট থেকেও কেউ আসার সম্ভাবনা নেই। বাবা মা দুই জন মাস ছয়েকের জন্য কানাডা গেলেন ভাইয়ের সাথে থাকার জন্য। আর আজিজ হল পুরা ক্যাম্পাসের অপজিটে। বিসিএস পার্টির জন্য লাইব্রেরিতে জায়গা পাওয়া যায় না। শেষের দিকে পড়াশুনার চাপে সবাই গ্রুপ স্টাডির সিদ্ধান্ত নিল। আসলে আমিই একদিন বললাম আমার বাসায় আয় সমস্যা হবে না। আগে আসলে ফারিয়ার বাসায়, জুলিয়েট আর সুনিতি সবার বাসায় কখনো না কখনো গ্রুপ স্টাডি হয়েছে। সেই কারণে আমি আমার বাসার কথা বললাম। একটু গাইগুই করলেও মিলি আর সাদিয়া রাজি হল শেষ পর্যন্ত। ফারিয়া আর জুলিয়েট খুব একটা না করলেও একটু অসস্তিতে ছিল। আসলে বাংলাদেশে যতই আপনি আধুনিক চিন্তা করতে যান না কেন সমাজ কে পুরাপুরি অস্বীকার আমরা কেউ তেমন একটা করে উঠতে পারি না। বুয়া রাতে এসে রান্না করে দিয়ে যায়। তাই যেইদিন সবাই আসে সেই দিন নয় টা দশটা থেকে সবাই মিলে তিন টা সাড়ে তিন টা পর্যন্ত স্টাডি হয়। এরমাঝে আড্ডাও হয়। আর দুপুরে রাইস কুকারে ভাত বসিয়ে সবাই মিলে দুপুরের খাবার টাও হয়ে যায়। বাকিরা খরচের কথা বলে গাইগুই করলেও আমি বললাম তাইলে সবাই আসার সময় কিছু না কিছু নিয়ে আসবি। চকলেট, চিপস আইস্ক্রিম যে যা আনে। পড়তে পড়তে সব সাবার হয়ে যায়। সুনিতির মা ওই সময় অসুস্থ থাকায় ও এক দিন বা দুই দিন এসেছিল ওই সময়।

গ্রুপের সবাই আমার বাসায় আড্ডা আর পড়াশুনার মাঝে গ্রুপের সবার সাথে সবার বন্ডিং আর শক্ত হল। আর আমার বাসায় আমি ছাড়া আর কেউ নেই। সিনিয়র নেই, আস্তে কথা বলার বা অন্তত পড়ছি এটা দেখানোর কোন গরজ নেই। পাঁচ জন মেয়ে আর একজন মেয়ে একসাথে কি বলছে এটা নিয়ে পরিবারের কাউকে কইফিয়ত দেবার কিছু নেই। তাই সবাই এখানে এসে একটু হাফ ছেড়ে বাচত।

ফারিয়া এসেই ওড়না ফেলে দিয়ে বলত ফ্যান ছাড় গরম লাগছে। ওই সময় ফারিয়ার বুকের দিকে তাকালে আমারো গরম লাগত তাই ফ্যান ছাড়তে হত। জুলিয়েটের খাইস্টা কথা (সাদিয়ার ভাষ্যমতে) বেরে যেত। একদিন এক ইয়াং স্যার কে নিয়ে আলোচনা হচ্ছে। আমি আমার মত পড়ে যাচ্ছি। স্যারের কথা উঠতেই বাকিরা বই বাদ দিয়ে আলোচনা শুরু করল। কথা আমার কানে আসছে। সবাই একমত স্যার কিউট কিন্তু জুলিয়েটের এক কথা স্যার হট। পুরা হট কেক। দেখলেই নাকি জিভে জল আসে, খেতে ইচ্ছা করে। সাদিয়া না বুঝে বলে ফেলল মানুষ আবার কেক হয় নাকি। এটা শুনেই ফারিয়া আর জুলিয়েট হাসা শুরু করল। আজকাল একটু লায়েক হওয়া মিলিও হাসিতে যোগ দিল। জুলিয়েট বলল হুম সুন্দরী শুন নাই ছেলেরা কী বলে মেয়েদের দেখলে। খাইয়া ফেলতে মন চায় মামা। তা আমরাও বলতে পারি তাই না। এইবার আবার আমার দিকে ফিরে জুলিয়েট বলে কিরে বলস না কেন তোরা ছেলেরা এইসব বলস না। আমি না শুনার ভান করি। জুলিয়েট ছাড়ে না। বলে কিরে সত্যি করে বল তুই এইসব বলিস নাকি। আমি তওবা পরে জানালাম আমি এইসবের মধ্যে নাই। এইভবে পড়াশুনা আর ফানের মাঝে আমাদের গ্রুপের কথার সীমানা আর বেরে গেল। আগে যা বলা হত না তাও আজকাল সবাই সবার সাথে আলোচনা করে। মিলির প্রেম বিষয়ক সমস্যা , ফারিয়ার নিউ ক্রাশ, জুলিয়েটের আবজাব বকবাকানি বা সাদিয়ার জ্ঞানগর্ভ কথা। সব।


আর এর কিছুদিন পর শুরু হল ফাইনাল। এরপর দেড়মাস বন্ধ। মিলি আর সাদিয়া বাড়ি চলে গেল। সুনিতি আন্টির জন্য আসে না প্রায়। বাবা মা বাড়ি নেই দেখে সিলেট যাওয়া হয় নি। তাই নিয়মিত দেখা হয় খালি আমার, ফারিয়া আর জুলিয়েটের। এইসময় আমাদের গ্রুপ কেমেস্ট্রির আরেকটা পরিবর্তন আনল অভিনেত্রী সাদিয়া জাহান প্রভা। যাদের মনে নেই তাদের উদ্দ্যেশে বলা দুই হাজার নয় দশের দিকে বাংলাদেশের অভিনেত্রী সাদিয়া জাহান প্রভার একটা সেক্স স্ক্যান্ডাল নেটে লিক হয়। কাজটা তার এক্স বয় ফ্রেন্ডের। আর এই লিক হওয়া সেক্স ভিডিও আমাদের গ্রুপে একটা বড় রাসায়নিক পরিবর্তন নিয়ে আসল।
Like Reply
#12
#পর্ব ১১

পরীক্ষার পর সাদিয়া আর মিলি বাড়ি চলে গেছে। আন্টির জন্য সুনিতিও খুব একটা আসে না তাই সকাল বেলার আড্ডায় সদস্য খালি আমি, জুলিয়েট আর ফারিয়া। আর সন্ধ্যার সময় আড্ডা মারতে যাই বুয়েটে। প্রভার ঘটনা টা আমাদের যখন ফাইনাল শুরু হল তার পরপরই কিন্তু তখন আসলে পড়ার চাপে কোন কিছুর খবর নেওয়া হয় নায় আর হলে থাকি না তাই অন্যদের আলোচনা সমালোচনা কিছু কানে আসে নায়। তাই অন্তত প্রভার ঘটনা আমার চোখ এড়িয়ে গিয়েছিল। প্রভার ঘটনা কানে আসে ক্লাসের ছেলেপেলে পরীক্ষার পর এক সন্ধ্যায় লাইব্রেরির সামনে আড্ডা দিচ্ছিল। আমিও ছিলাম। সুজন হঠাত বলে উঠল মামা যা দেখলাম কালকে রাতে খালি মাথায় ঘুরতেছে। অন্য আরেক জন প্রশ্ন করল কী? সুজনের উত্তর ছিল মামা প্রভার ভিডিও। যা দুধ আর পাছা মামা। আগে তো নাটক দেখে হাত মারতাম এখন পুরা আসল জিনিস দেখে কালকে হাত মারা থামাইতে পারতেছি না। দেখলাম বাকিরাও কমবেশি জানে বা দেখছে। আমি চুপচাপ তাই শুনলাম। প্রভার এক্স বয়ফ্রেন্ড তাদের এক সেক্স ভিডিও লিক করে দিয়েছে নেটে। আড্ডায় প্রভার শরীরের বর্ণনা আর ঘটনার ভাল মন্দ নিয়ে আলোচনা চলল বেশ কিছুক্ষন। আমি কাজ আছে বলে চলে আসলাম বাসায়।


আসলে আমরা কনজারভেটিভ বাংগালী। আমিও, তাই প্রভার ঘটনা টা মেনে নিতে একটু কষ্ট হচ্ছিল। সেই সময় প্রভা ছিল আমার ক্রাশ। আর বহু তরুণের মত প্রভার হাসিতে কাত হয়ে যাওয়া যুবকের তালিকায় আমিও ছিলাম। তাই প্রভার এই স্ক্যান্ডাল মেনে নিতে কষ্ট হচ্ছিল। আমরা বাংগালীরা আসলে ভুলে যাই আমাদের একটা গোপন জগত থাকে সবার। যদি এই জগত কোনভাবে সামনে চলে আসে হঠাত করে অস্বীকার করি সবাই। যৌনাচার নিয়ে কথা বলা এখানে অন্যায় কিন্তু কিভাবে বছর বছর জনসংখ্যা বেরে যায় সেটা কেউ বলে না। বিয়ের অনুষ্ঠানে বর কনের বন্ধু বান্ধবী বা ভাবী শালী টাইপ মানুষদের ইংগিত আমাদের কাছে অশ্লীল না আবার এই একই কথা অন্য সময় বলুন ফেসে যাবেন। তাই প্রভার ঘটনা টা আমার কাছে আপসেট বলে মনে হয়। কিন্তু ঠিকি আবার কিভাবে যেন নেটে সার্চ করতে থাকি প্রভার ভিডিওর। পাই না ঠিক করে। অনেক কষ্টে দুই মিনিটের একটা ক্লিপ বের করতে পারি। প্রভা ছবিতে তার দুধ ঢেকে রাখে ওড়না দিয়ে। বয়ফ্রেন্ডের সামনে ওড়না সরিয়ে আর ঢেকে দুধ দিয়ে টিজ করতে থাকে। বড় দুধ তবে বিশাল নয়, কাল বোটা। দেখতে দেখতে একটু আগে বাংগালি জাতির অসভ্যতা, প্রভার বয়ফ্রেন্ড কে দেওয়া গালি সব ভুলে যাই। সেই দুই মিনিটের ভিডিও বার বার রিপ্লে করি। প্রভা যখন ওড়না দিয়ে বুক ঢেকে পর্দা ঠিক করতে করতে বলে কেউ দেখে ফেলবে মনে হয় যেন আমাকেই বলছে। ঝুকে পরে যখন বয়ফ্রেন্ডের মুখের সামনে দুধ দুই টা ঝুলিয়ে রাখে মনে হয় যেন আমার মুখের সামনে ঝুলে আছে কোন ফল। এখনি চেটে খেয়ে নিতে ইচ্ছে করে। পুরু দুই দুধ টিপে চুষে একাকার করে ফেলতে ইচ্ছে করে। এইসবের মাঝে একটু আগে জেগে উঠা আপসেট অনুভুতি বা নীতিবোধ সব হারিয়ে যায় তাই বারবার রিপ্লে হয় ভিডিও।

এদিকে আর ঘাটাঘাটি করে বুঝে যাই ভিডিও আসলে আর বড়। কয়েক খন্ডে এসেছে। কিন্তু কমপ্লেইনের কারনে বেশির ভাগ সাইট নামিয়ে ফেলেছে। তাই কিভাবে পাওয়া যায় এই চিন্তা করতে থাকি। বিকাশ কে ফোন দিই। কই তুই। বলে শাহবাগে আছে। পেন ড্রাইভ নিয়ে রওনা দিই। হেটে যেতে কয়েক মিনিট লাগে। পৌছে নানা কথা বলি। আসল কথা টা শেষ পর্যন্ত বলেই ফেলি। প্রভার ভিডিও দেখছিস। আসলে সিলেটের সেই লাজুক বালক গত এক বছরে অনেক পরিবর্তন হয়েছে। আমার মুখে এমন প্রশ্ন শুনে একটু অবাক হলেও বলে কে না দেখেছে। আমি এইবার এক গল্প ফাদলাম। ক্লাসের ছেলেপেলে আলোচনা করছিল প্রভার ভিডিও নিয়ে। পরীক্ষার জন্য কিছুর খবর জানতাম না। পোলাপাইন খোচা দিল মাইয়াদের সাথে ঘুরলে কিছুই জানবা না। তাই এই ব্যাপারে তুই গুরু মানুষ। তাই তোর সাথে দেখা করলাম। বিকাশ আর কথা বাড়াল না। ল্যাপটপ সবসময় ওর সাথেই থাকে। ব্যাগ খুলে ল্যাপটপ বের করে একটা ফাইল দিল, বলল নায়িকা বলে একটা ফোল্ডার আছে ওইটা খুলে দেখিস।

কিছুক্ষণ কথাবার্তা বলে বাসায় চলে আসলাম। সেই রাতেই ২৭ মিনিটের সেই ভিডিও কতবার যে কম্পিউটারে চলল তার হিসাব নেই। নায়িকা নামের সেই ফোল্ডার থেকে আর অনেক বাংগালি যুবকের মত আমার কাছেও রাতের নায়িকা হয়ে প্রভা যেন হানা দিল। যখন প্রভার বয়ফ্রেন্ড বলে পা ফাক কর তো তখন মনে হয়ে আমার জন্যই ফাক করা এই পা, বা এইটা আমার পুসি। তখন আমিও প্যান্টের ভিতর হাত চালাতে চালতে বলি এইটা আমার পুসি।বা যখন প্রভা ললিপপের কথা বলে ধন চেটে দিতে দিতে তখন নিজের হাত যেন মনে হয় প্রভার ঠোট। প্রভা যখন বয়ফ্রেন্ডের উপর বসে উপর নিচ করতে থাকে তখন ওই দুধ যেন আমার ধরার জন্য নড়তে থাকে। বারবার দেখেতে দেখতে নেশা ধরে যায় যেন। এরপর বেশ কয়েকদিন ছিল প্রভা বার। বাইরে থেকে বাসায় আসলেই প্রভার ভিডিও ছাড়া যেন এক রুটিন হয়ে গিয়েছিল।
[+] 3 users Like Newsaimon85's post
Like Reply
#13
#পর্ব ১২

তখনো ছুটি চলছে। বাড়ি থেকে মিলি বা সাদিয়া আসে নি। সুনিতি মাঝে মাঝে আসে। তাই আড্ডা মূলত ফারিয়া, জুলিয়েট আর আমার। একদিন সকাল বেলা মুভি দেখব বলে ঠিক করলাম। ভার্সিটিতে ফিল্ম উতসব হচ্ছে বন্যার্তদের সাহায্য করার জন্য টিএসসিতে। এগারটায় একটা শো আছে ওটা দেখব বলে ঠিক হল। আগে টিকেট করা হয় নি। এগারটা ক্লাস টাইম এই সময় তাই ভীড় কম হয়। লাঞ্চের পর ভীড় বেশি। তাই আগে থেকে টিকেট করা হয় নি। টিকেট করতে গিয়ে দেখি খারাপ অবস্থা। ফিল্ম সোসাইটির অর্ক ঘুরছিল ওরে ধরলাম দোস্ত তিন টা টিকেটের ব্যবস্থা করে দে। আসলে আমার টিকেট আগেই করার কথা ছিল পাব ধরে নিয়ে করি নি। এখন এই অবস্থা। জুলিয়েট আর ফারিয়া আলাদা আলাদা ফোন দিল বাসা থেকে রওনা দিয়েছে এসে পরবে জানাতে, জানতে চাইল টিকেট হয়েছে কিনা। আমি অর্ক কিছু একটা ব্যবস্থা করবে বলে ধরে বললাম হয়েছে। এইদিকে ফারিয়া আর জুলিয়েট একটু পরপর এসে পৌছাল। টিকেট কই জানতে চাইলে বললাম এই তো এক বন্ধু কে বলছি নিয়ে আসতেছে। ফারিয়া একটু ক্ষেপল তবে জুলিয়েট কিছুই বলল না। সবকিছু ইজি ভাবে নেওয়ার একটা ক্ষমতা মেয়েটার আছে। একটু পরে অর্ক এসে বলল সব টিকেট বুক, এক্সট্রা টিকেটও বিক্রি হয়ে গেছে এখন চাইলে সামনের সারির কোনায় মাটিতে বসে সিনেমা দেখার ব্যবস্থা করে দিতে পারবে। সাহায্যের জন্য ফিল্ম ফেস্টিভাল হচ্ছে দেখে সব বাণিজ্যিক সিনেমা হচ্ছে তাই আগ্রহ বেশি সবার। ফারিয়া আগে থেকেই ক্ষেপেছিল এইবার শুনে বলল না আমি মাটিতে বসে সিনেমা দেখতে পারব না টাকা দিয়ে। শালা একটা কাজও ঠিক মত করতে পারিস না। বললে আমিই গতকাল টিকেট কেটে রাখতাম। তোর আক্কেল নাই। সবার সামনে মাটিতে বসে সিনেমা দেখতে ছেলেপেলের শিস কি তুই শুনবি। আর অনেক কথা বলা শুর করল। আমি বোঝানোর চেষ্টা করে পারলাম না। এইসময় রক্ষাকর্তা হল জুলিয়েট। বলল থাক বাদ দে। ফারিয়া বলল কেন আজকে দিনটাই মাটি। সিনেমা দেখব বলে ভাবলাম আর এখন কিছু করার নায়। জুলিয়েট বলল চল গল্প করি। ফারিয়া আর ক্ষেপে গিয়ে বলল আরে প্রতিদিন আড্ডা দিই আজকেও কেন। আজকে সিনেমা দেখব ভাবলাম। জুলিয়েট এইবার বলল ঠিক আছে তুই না নতুন বই কিনতে চেয়েছিলি চল আজিজে যাই। বই দেখি তোর যা পছন্দ হবে শালা এই মাহি ওইটার দাম দিবে। শাস্তি শালার। ফারিয়া রাজি হল না। আমিও বললাম চল আমি বই দিব নে তোরে। শেষে জুলিয়েট টেনে টেনে নিয়ে চলল ফারিয়া কে।

আজিজ তখনো ভাল মত খুলে নায়। সকাল এগারটা বাজে। নিচের তলার বইয়ের দোকানগুলার মধ্যে বেশির ভাগ খুলে গেছে। আমরা এই দোকান থেকে অন্য দোকানে ঘুরতে থাকলাম বই উল্টালাম। বেশ কিছুক্ষণ ঘুরার পর ফারিয়া ঘনাদা সমগ্র কিনল একটা। আমি দাম দিতে চাইলাম। ইন্ডিয়ান বই রুপি কে টাকায় কনভার্ট করলে ভাল দাম আসে। তবে ফারিয়া নিল না। বলল, যা ভাগ ভাগ। আমি তোর টা নিতে বসে আছি। একটা টিকেট করার কথা সেটাই করতে পারলি না। যাই হোক জুলিয়েট কোন কিছু কিনল বলল ওর না পড়া কিছু বই পরে আছে বাসায় ওগুলো না পড়ে নতুন কিছু কিনবে না। আমারও এক অবস্থা তাই আমিও নতুন বই কিনলাম না। আমি বললাম যে চল তোদের জুস খাওয়াই। গরম পরছে। আজিজের পিছনের এক তলায় বেশ ভাল জুস হয়। ওরাও রাজি হল। এক দোকানে ঢুকে জুসের অর্ডার দিয়ে গল্প শুরু হল।এক জুস শেষ হতে আরেক জুস অর্ডার হল। তেতুল, কাচা আম, অমলকি, পেয়ারা বহু ধরনের জুস খাওয়া হল। রাগেই কিনা ফারিয়া অর্ডার দিল বেশি। আমি বিল দিব। এর মাঝে কি ভাবে কি ভাবে যেন সময় চলে গেল। দেখি সাড়ে বার টা বাজে। এই সময় দেখি বড় আপা ফোন দিছে। দোকানের ভিতর নেটওয়ার্ক ভাল না তাই বাইরে বের হয়ে বেশ কিছুক্ষণ কথা বললাম আপার সাথে।

কথা শেষে ভিতরে যেতেই জুলিয়েট বলল তোর বাসায় কেউ আছে? আমি বললাম না, কে থাকবে। জুলিয়েট বলল চল তোর বাসায় যাই একটা বই নিব। আমি বললাম তুই না একটু আগে বললি তোর বই লাগবে না। না পড়া বই আছে তোর কাছে। জুলিয়েট বলল বেশি কথা বলিস না, টাকা দিয়ে এখন বই কিনব না তবে ফ্রি নিব না এইটা বলি নাই। আমি বললাম উপরে যাইতে পারব না চল তোরে একটা আমিই কিনে দিই। জুলিয়েট এইবার বলল বেশি টাকা দেখাইস না, চল উপরে চল। অগত্যা সবাই মিলে উপরে চললাম। দশ তলায় উঠা সহজ কথা না। কারেন্ট নাই। তাই লিফট বন্ধ। এত উপরে উঠে হাপাতে হাপাতে শেষ তিন জন। ভিতরে ঢুকতেই ফারিয়া বলল আমি ফ্রেশ হয়ে আসি। আমার বাসায় রুম তিন বেড, এক ড্রইং, এই ডাইনিং রুম। ওয়াশরুম দুই টা। বেডে রুমের একটা আমি থাকি, একটা বাবা মা আসলে ব্যবহার হয়। আরেক টা আমার স্টাডি রুম। ড্রইংরুম ইউজ হয় স্টোর রুম হিসেবে। বাবা মার রুম টা খুব একটা ঢুকা হয় না, বন্ধই থাকে। আর স্টাডি রুমে একটা তোষক পাতা আছে। গ্রুপ স্টাডির সময় বেশির ভাগ লোক সেখানেই বসত। হাপাতে হাপাতে চাবি টা রেখে স্টাডি রুমের চেয়ারে বসে পরলাম। জুলিয়েট সোজা স্টাডি রুমের মাটিতে পাতা বিছানায় শুয়ে পরল।চোখ বন্ধ করে হাপাতে থাকল জোরে জোরে। চোখ চলে গেল জুলিয়েটের বুকের দিকে। জিনস আর ফতুয়া পরে আছে। সবুজ রঙের ফতুয়া। নিঃশ্বাসের সাথে সাথে ফতুয়া উঠানামা করতে থাকল। একটা রিদমিক দৃশ্য। কি ভাবছি ধ্যাত বলেই অন্য দিকে চোখ দিলাম।

জুলিয়েট বলল এই জন্যই তোর বাসায় আসতে চাই না। অর্ধেক সময় কারেন্ট নাই তো বাকি অর্ধেক সময় লিফট নষ্ট। এত উপরে হেটে আসা যায়। আমি ক্ষেপে গেলাম এইবার তোদের আসতে বলছে কে? আমি তো মানা করলাম। জুলিয়েট হেসে দিল, আসছি তো ফারিয়ার জন্য। উনি হিসু করবেন। জুলিয়েটের এই জাতীয় কথাবার্তায় আজকাল অভ্যস্ত হয়ে গেছি। একবার কলাভবনের সামনে আড্ডা থেকে হঠাত উঠে কলা ভবনে রওনা দিল জুলিয়েট, পিছন থেকে সাদিয়া বলল কই যাস। জুলিয়েট যখন উত্তর দিল হিসু করতে যাই। তখন আমার হাতের বাদামের ঠোংগা কেপে বাদাম অর্ধেক নিচে পরে গেল, সাদিয়া বিষম খেল আর মিলি লাল। খালি ফারিয়া আর সুনিতির হাসির জ্বালায় থাকা গেল না সেইদিন। যাই হোক আমি সামলে বললাম নিচেই তো দুই তালা আর তিন তালায় মেয়েদের টয়লেট আছে। এইবার জুলিয়েটের আরেক ধামাকা, শালী এইসব মার্কেটের নোংরা টয়লেটে পাছা উদাম করবে না। আমি বললাম তুই যাবি না এইসব টয়লেটে? জুলিয়েট উত্তর দিল আমার এত শুচিবায় নেই। প্রকৃতি ঢাকলে আমি বেশিক্ষণ অপেক্ষা করাই না। আমি বললাম তাইলে ওর সমস্যা কি? বলে, আরে ও শালী বেশি বেশি। পাছা উদাম করবে না এইসব টয়লেটে। আর গুজব হইছে বেশির ভাগ মার্কেটের লেডিস টয়লেটে নাকি গোপন ক্যামেরা বসায়। এইটা শুনার পর শালী কাপড়ে হিসু করবে তাও এইসব মার্কেটে না। আমি হেসে দিলাম। হাসতে হাসতেই কল্পনায় ভেসে উঠল ফারিয়া তার হলুদ কামিজ টা উপরে তুলে সালোয়ার খুলে ফর্সা পাছাটা টয়লেটের সিটে আয়েশ করে মেলে দিচ্ছে। হঠাত মনে হল টয়লেটের সিট হতে পারলে খারাপ হত না। জুলিয়েট বলল কি ভাবিস। আমি বললাম কিছু না।
Like Reply
#14
#পর্ব ১৩

এর মধ্যে ফারিয়া আসল। হাত মুখ ধুয়ে আসায় ফ্রেশ লাগছে দেখতে। এসে রুমের উলটা দিকের বইয়ের তাক থেকে টিস্যু নেওয়ার জন্য উলটা ঘুরল ফলে আমার দিকে ওর পুরা প্রোফাইল ভিউ পাওয়া যাচ্ছিল। কোমড় পর্যন্ত উঠে যাওয়া কামিজের কাটার ভিতর দিয়ে ওর উচু পাছা টা দেখা যাচ্ছিল। প্রভার ভিডিও দেখার পর আজকাল যে কি হইছে খালি এইসব চিন্তা মাথায় চলে আসে। পর্ন যে দেখি না তা না তবে আসল জিনিসের প্রভাব বেশি। আর পর্নে থাকে কোন অভিনেত্রী অভিনেতা কিন্তু প্রভার ভিডিও যেন রক্ত মাংসের সামনের মানুষদের সম্পর্কে এইসব চিন্তার দ্বার টা আমার ক্ষেত্রে খুলে দিয়েছে। তাই একবার জুলিয়েটের দিকে আড় চোখে তাকাই, শালী চোখ বন্ধ করে পরে রইছে। এই সুযোগে ফারিয়ার দিকে তাকাই। তাকের বই গুলা খেয়াল করছে মনযোগ দিয়ে। আমার দিকে সাইড ফিরে আছে তাই বুক পাছা সব যেন চোখ দিয়ে মাপি। মন হয় প্রভার দুধের মত ওর দুধও আমার জন্য উন্মুক্ত। উফ কি পাছা। কামড়াইতে ইচ্ছা করতেছে খালি। সুজনের কথা মনে পরে যায়। দেখছিস কি উচু উচু পাহাড়। খারাপ চিন্তা মাথা থেকে দূর করতে মোবাইল বের করে পুরান এসেমেস ডিলিট করতে থাকি।

ফারিয়া ঘুরে এইবার আমাকে জিজ্ঞেস করল কিরে কি নিয়ে কথা হচ্ছিল এতক্ষণ। আমার নাম শুনলাম মনে হয়। আমি বললাম কিছু না। জুলিয়েট চোখ বন্ধ করেই বলল তোর হিসু নিয়ে কথা হচ্ছিল। ফারিয়া একটু লাল হয়ে বলল ডার্টি মাউথ। জুলিয়েট বলল এই গালি দিবি না এমনিতেই দশতালা সিড়ি বাইছি তোর জন্য, কি হইত নিচের টয়লেটে গেলে। এত উপরে উঠতে উঠতে জান বের হয়ে গেছে। এইবার ফারিয়ার ক্ষেপার পালা। ফারিয়া বলে, শোন তুই কেয়ারলেস হইতে পারিস কিন্তু আমি না। জানিস এইসব টয়লেটে অনেকসময় গোপন ক্যামেরা ফিট করে রাখে অসভ্য লোকজন। তখন কি হবে? প্রভার মত ভিডিও বাজারে ঘুরে বেড়ালে ভাল লাগবে? জুলিয়েট মুচকি হেসে উত্তর দিল প্রভার মত পাছা তোর, বের করলে ওরা তোর ভিডিও বের করবে আমার না। ফারিয়া আর রেগে গেল, বলল কেয়ারলেসের মত কথা বলিস না সব পাছাই পাছা। তোর আমার সব পাছাই পেলে ওরে এর ভিডিও বাজারে ছেড়ে দিবে (ফারিয়া রেগে গেলে আশেপাশে কে আছে গ্রাহ্য করে না। সাধারণত ও এইভাবে কথা বলে না তবে আজকে মনে হয় মেজাজ বেশি গরম হয়ে গেছে তাই আমাকে গ্রাহ্যই করছে না)। এইবার জুলিয়েট উঠে বসল, বলল শোন যখন আসিফের সাথে রুম ডেটিং এ যাস তখন কেয়ারলেস কথা টা মাথায় থাকে না। প্রভার ভিডিও বয়ফ্রেন্ড ছড়াইসে কোন মার্কেটের টয়লেট থেকে না। ফারিয়া উত্তর দিল শোন টিপিক্যাল বাংগালির মত কথা বলিস না দোষ প্রভার বয়ফ্রেন্ডের প্রভার না। একটা মানুষ যার সাথে ইচ্ছা সম্পর্ক করতে পারে পরে সেই সম্পর্ক ভেংগে গেলে সেই সময়ের গোপন জিনিস সারা পৃথিবী কে দেখানোর কিছু নাই। আর আমার লিমিট সম্পর্কে আইডিয়া আছে আমি যতই রুম ডেটিং এ যাই না কেন ফার্স্ট আর সেকেন্ড বেসের নিচে নামি না। জুলিয়েট উত্তর দিল জলে নামব কিন্তু চুল ভেজাব না এই তো। এর মধ্যে আমি একদম চুপ মেরে রইলাম। কেননা কি উত্তর দিব আর পরে দুই জনে মিলে আমাকে ধুবে।

বলতে না বলতেই ফারিয়া আমার দিকে ঘুরে প্রশ্ন করল এই ব্যাপারে তোর কি মত? আমি বললাম কি ব্যাপারে। এই যে প্রভার ঘটনা বা মেয়েদের সাবধান থাকা। আমি চুপ করে থাকলাম। ফারিয়া বলল কিরে প্রভার ঘটনা শুনিস নাই নাকি প্রভাকেই চিনিস না শালা। জুলিয়েট বলল আরে ছেড়ে দে ওরে, বেচারা এইসব কথায় স্বস্তিবোধ করে না। ফারিয়া ক্ষেপে ছিল, সম্ভবত আমার সামনে ওর পাছা হিসু এইসব নিয়ে কথা বলায়। জুলিয়েটের উপর রাগ ঝাড়তে না পেরে এইবার আমার দিকেই নিশানা তাক করল। কিরে খোকা (গলায় টিজের সুর) কোন মেয়ের দিকেই তাকাস না নাকি। আমার দিকে কিন্তু তোকে আমি তাকাইতে দেখছি। আমি বললাম আমি তো তোর দিকে তাকাই আছি, অন্য সময় কি না তাকায়ে কথা বলি? ফারিয়া বলল এই তাকান সেই তাকানো না খোকা। তুই আমার বুকের দিকে তাকাস না বল, সত্যি করে বল। জুলিয়েট তুই যে বলছি একবার আমাকে ও আমার বুকের দিকে তাকায় সত্যি ঘটনা? জুলিয়েট বলে ছাড় তো, কি হইছে তোর। ওর বাসায় এসে ওরে এমন এম্ব্রেস করতেছিস কেন। ফারিয়া উত্তর দিল কেন তোর ভাষায় ও আমার দুদুর দিকে তাকাতে পারবে আমি কিছু বলতে পারব না। আমি বললাম জুলিয়েট সব সময় ফাইজলামি ভাল না। তুই কি না কি বলছিস ফারিয়া এখন আমার উপর ক্ষেপতেছে। জুলিয়েট বুদ্ধিমতি মেয়ে। ঘটনা সামলানোর জন্য বলল, শোন ফারিয়া সবাই দেখে তুইও দেখিস। কেন স্ট্যাট স্যারের টাইট এস নিয়ে কে কথা বলছে আমি? না তুই? সেই রকম ছেলেরাও দেখে। এখন এই দেখায় যদি কেউ ক্ষতি না করে তাইলে আমি সমস্যা দেখি না। আমিও তো দেখি। পরিস্থিতি হালকা করার জন্য জুলিয়েট বলল রাস্তায় ভাল ছেলে দেখলে আমিও দেখি, ঘাড় ঘুরিয়ে দেখি। ফারিয়াও এইবার হালকা হয়ে বলল তা তুই তো বলিস মাহি ভাল ছেলে। ওরেও দেখিস বলেই দিল সেই এক মুচকি হাসি। জুলিয়েট বলল ঘর ক্যা মুরগী ডাল বারাবার।

এইদিকে কথায় কথায় দুইটা বেজে গেছে। খেয়াল করি নি। কারেন্ট চলে আসছে এর মধ্যে। ক্ষুধা লাগছে ভাল। পরিস্থিতি হালকা করার জন্য বললাম ফ্রিজে মুরগি আছে রান্না করা। আমি খিচুড়ি বসায় দেই পরে আচার দিয়ে ভাল একটা ভোজ হবে। ফারিয়া একটু গাইগুই করল। বলল চল বাইরে কোথাও খাই। রান্না হইতে সময় লাগবে। জুলিয়েট এইবার ধমক দিল, এই তুই এত নখড়ামি করতাছিস কেন। রাইস কুকারের বসালে বেশিক্ষণ লাগবে না। সকাল থেকে পোলাটারে জ্বালাইতেছিস। শেষ পর্যন্ত ঠিক হল মুরগি খিচুড়ি হবে আজকের দুপুরের খাদ্য।

খিচুড়ি হইতে হইতে তিন টা বেজে গেল। হাত মুখ ধুয়ে খেতে খেতে সাড়ে তিন টা বেজে গেল। খেতে খেতেই বৃষ্টি নামল। হঠাত বৃষ্টি, তুমুল বৃষ্টি। বাইরে অন্ধকার হয়ে গেল। এই ফাকে আবার কারেন্ট চলে গেল। বৃষ্টির কারণে বাইরে যাওয়ার উপায় নেই, অন্ধকার অন্ধকার একটা ভাব আর সাথে হালকা ঠান্ডা। আড্ডার উপযুক্ত পরিবেশ। এই অবস্থায় শুরু হল আমাদের তুমুল সেই আড্ডা। আর সেই আড্ডাতেই আমাদের মূল রাসায়নিক বিক্রিয়ার প্রথম ধাপ শুরু।

সেই দিনের আবহাওয়ায় কিছু একটা ছিল। বৃষ্টির মধ্যে অন্ধকার। আলো আধারির খেলায় স্টাডি রুমের মাটিতে পাতা বিছানার তিন কোনায় তিন জন দেয়ালে হেলান দেওয়া। অন্ধকার অনেক সময় আমাদের প্রকাশ করতে সাহায্য করে। হয়ত তাই অথবা আমাদের মধ্যে এমন একটা সম্পর্ক গড়ে উঠছিল যাতে আমরা আমাদের গোপন কথা গুলো একে অন্যেকে বলতে দ্বিধা করছিলাম না। কথা সিনেমা, গল্পের বই থেকে এসে প্রভার ভিডিও আর এই নিয়ে বাংগালীর নীতিবোধ এ এসে পরল। অন্য সব কথায় কথা বললেও এই ব্যাপারে চুপ থাকলাম। আসলে জুলিয়েট আর ফারিয়া যেভাবে কথা বলছে তাতে বুঝা যাচ্ছিল ওরা প্রভার ভিডিও দেখেছে। আসলে মফস্বল থেকে আসা আমি তখনো পর্ন গোপনে দেখা কে স্বীকার করা বা কার সাথে আলোচনায় যাবার মত অবস্থায় পৌছাই নাই আর মেয়েদের সামনে তো আর না। তাই জুলিয়েট যখন জিজ্ঞেস করল কিরে তুই কিছু বলিস না কেন। তোর কি মনে হয়? সবাই খালি প্রভা কে দোষ দিচ্ছে তুইও কি দিবি নাকি। আমি বললাম না, কাজটা করছে দুইজন অতএব একজন কে দোষ দেবার উপায় নাই আর এই ভিডিও ফাস করে বয়ফ্রেন্ড ভাল কাজও করে নায়। ফারিয়া বলল তুই দেখছিস? আমি বললাম সেটা ব্যাপার না কথা হল কাজটা ঠিক হয় নায়। জুলিয়েট ব্লাফ দিল তুই দেখছিস তোর কথা শুনেই বুঝা যাচ্ছে। আমি বললাম না। ফারিয়া বলল সত্যি বল। ভাল সাজার চেষ্টা করিস না। আমরা দেখছি। তুই দেখছিস? আমি আবার বললাম না। জুলিয়েট এইবার এমন এক কাজ করল এতেই আমি ধরা খেয়ে গেলাম। হঠাত করে লাফ মেরে উঠে আমার কাছে এসে বলল, পা ফাক কর তো বেবি। পা ফাক কর। ফারিয়া শুনে হেসে কুটিকুটি। আমি বললাম কি করিস। জুলিয়েট বলল পা ফাক কর তো বেবি। আমার অস্বস্তি শুরু হল, একে তো জুলিয়েট হল ক্ষ্যাপাটে কখন কি করে ঠিক নাই। আবার ফারিয়াও হাসছে কিছু না বলে। আমি বললাম সর সর। দূরে সরে বস। জুলিয়েট এইবার আমার বুকে আংগুল দিয়ে ফারিয়ার দিকে তাকিয়ে বলল এইটা কার বল তো বেবি। ফারিয়া পুরা প্রভার মত হাস্কি সাউন্ড করে বলল আমার। এইবার আমি আর পারলাম না, বললাম তোরা কি আমারে প্রভা বানাচ্ছিস। শুনেই জুলিয়েট হাত তালি দিল বলল দেখছিস ব্যাটা ভিডিও টা দেখছে নাইলে এইসব কথা বুঝল কেমনে।

আমি অবশ্য বলেই বুঝলাম ধরা খেয়ে গেছি। ফারিয়ার হাসি আর জুলিয়েটের হাত তালিতে পুরা লালে লাল অবস্থা। কনজারটিভ বাঙ্গালী পরিবেশে বড় হয়ে যেখানে পর্ন দেখার কথা সমবয়সি ছেলেদের কাছেই স্বীকার করি না সেখানে মেয়ে বন্ধুদের কাছে নিজের ভুলে ধরা পরে লজ্জায় মিশে যেতে ইচ্ছে হল। ফারিয়া সম্ভবত ব্যাপার টা বুঝতে পারল। বলল, কুল ম্যান। এত লজ্জা পাবার কিছু নেই। পর্ন আমাদের বয়েসি প্রায় সবাই দেখে। ছেলেরা তো মনে হয় একশ পার্সেন্ট দেখে, মেয়েরাও কম দেখে না আজকাল। সেখানে তোর লজ্জা পাবার কিছু নাই। আমরা আমাদের যৌন ইচ্ছা গুলো কে এমন ভাবে দমিয়ে রাখি যে এগুলো কখনো কখনো সমাজে এইজন্য বিকৃত মানুষ তৈরি করে। ফারিয়ার কথা একটু ইজি করে পরিবেশ। আসলে ফারিয়া যখন কনফিডেন্টলি কোন কিছু বলে তখন ওর কনফিডেন্টের কারণে যে কোন জিনিস বিশ্বাস করতে ইচ্ছে করে। আর বলেছিলাম না ওইদিনের পরিবেশে কিছু একটা ছিল। তাই আমরাও নিজেদের সাথে নিজেদের লুকোচুরি বাদ দিয়ে আসল আমি টা অন্যদের সামনে নিয়ে এসেছিলাম। জুলিয়েট আমার অস্বস্তি কমাতে এইবার বলল আরে এত লজ্জা পাস কেন। আমি তো ক্লাস টেনে থেক পর্ন দেখি। ফারিয়া বলল আমি এত দিন না, কলেজের সেকেন্ড ইয়ার হবে। তুই কবে থেকে দেখিস? আমি লাজুক স্বরেই উত্তর দিলাম, কলেজ ফার্স্ট ইয়ার থেকে। শুনে জুলিয়েট একটা শিস দিল। বলল দেখিছিস ফারিয়া সবাই ওরে কত নিষ্পাপ ভাবে আর শালা কি। আমি এইবার ওর দিকে তাকায়ে বললাম তোরাই না বললি জাজ না করতে তাইলে এগুলা কি বলিস। শুনে জুলিয়েট বলে এত সিরিয়াস কেন তুই আজকে। যা হাত দে, হাত দিতেই ফারিয়ার হাত টা নিয়েই আমার হাতের উপর রাখল। তারপর তিনজন তিনজনের উপর হাত রেখে জুলিয়েট প্রথমে বলল আজকে আমরা যা আলোচনা করব তা আমাদের তিন জনের বাইরে কখনো বলব না। ফারিয়াও বলল ঠিক আছে। আমিও হ্যা বললাম। মনে হল বুক থেকে একটা পাহাড় নেমে গেল।

কথায় কথায় বের হল ফারিয়া এখন সিংগেল। মেয়েরা বাকিরা জানলেও গ্রুপের মধ্যে আমি জানতাম না। জুলিয়েটের প্রেম থাকলেও এর ভবিষ্যত নিয়ে ও বড় সন্দিহান। ওর ভাষায় পাওলো (ওর বয়ফ্রেন্ড) বড় পানসে। খালি নিয়ম আর নিয়ম মেনে চলে, রুটিনের বাইরে চলতেই চায় না। আমি বললাম তাহলে তোরা প্রেম শুরু করলি কেন? বলল সবাই শুরুতে ভাবে সব ওয়ার্ক আউট করবে। আমার টার্ন আসলে আমি আমার আগে বর্ণিত সিলেটে রেখে আসা কল্পিত এক গার্ল ফ্রেন্ডের গল্প শুনালাম। ঢাকায় আসায় যোগাযোগ কমে গেছে এই গল্পও ফাদলাম।
আসলে এই রকম এক বৃষ্টি মুখর মাতাল বিকেল ছিল আমাদের কনফেশন ডে। আমাকে ইজি করার জন্যই হয়ত জুলিয়েট এই কনফেশন গেম শুরু করল। কেউ একটা প্রশ্ন করলে বাকিদের উত্তর দিতে হবে। প্রথম প্রশ্ন আমাকেই ছিল, আমি ভার্জিন কিনা। আমি একটু ইতস্তত করায়, ফারিয়া বলল ও ভার্জিন, জুলিয়েট ভার্সিটির শুরুতেই ভার্জিনিটি লস করেছে আর আমি তো সম্ভবত ভার্জিনস্য ভার্জিন। তবে বললাম সেকেন্ড বেস পর্যন্ত গেছি গার্ল ফ্রেন্ডের সাথে। মানে কিস করেছি, দুদ জামা ছাড়া হাত দিয়েছি। শুনে জুলিয়েট বলল তুই আর ফারিয়া দেখি সম লেভেলের ভার্জিন। এই বলে হাসতে লাগল। প্রথম কিস? ফারিয়ার, জুলিয়েট দুই জনের ফার্স্ট কিস কলেজে। তাই আমিও বানিয়ে বললাম আমারো ফার্স্ট কিস কলেজে থাকার সময়। ফার্স্ট কিস, ফার্স্ট ক্রাশ থেকে কাকে খুন করতে ইচ্ছে করে এই রকম নানা অদ্ভুত প্রশ্ন চলল আমাদের মাঝে। হঠাত আমার মাথায় একটা দুষ্টু বুদ্ধি খেলল। আমি প্রশ্ন করলাম প্রথম দেখা পেনিস। ছোট অবস্থায় ভাই কাজিন এদের টা দেখছি এটা বলা যাবে না। এডাল্ট অবস্থায়। জুলিয়েটের উত্তর ছিল ওর বয়ফ্রেন্ডের। কলেজে থাকার সময়। ফারিয়া বাস্তবে এখনো দেখে নি যদি না পর্ন কাউন্ট হয়। আমি বললাম আমার টা। ফারিয়া মানল না। বলল তোর ক্ষেত্রে হবে মেয়েদের টা। আমি মজা করে বললাম মেয়েদের কি। জুলিয়েট বলল আরে শালা মেয়েদের পুসি, পুসি। আমি আবার বানান গল্প ছাড়লাম গার্ল ফ্রেন্ডের টা। জুলিয়েট প্রশ্ন করল চটি পড়ি কিনা। হ্যা উত্তর দিলাম। ফারিয়া বলল পড়ার চেষ্টা করেছে তবে ওর রুচির সাথে যায় নি।

রুচির সাথে কেন যায় নি জুলিয়েটের এই প্রশ্নের উত্তরে ফারিয়া বলল দূর্বল কাহিনি আর বাজে বাজে শব্দ। বাজে শব্দ বলতে কি বুঝাচ্ছিস? ফারিয়া বলল অই যে যা যা লিখে আরকি। জুলিয়েট বলল, গুদ, ধোন, বাড়া, দুদু এই সব? ফারিয়া মাথা নেড়ে হ্যা উত্তর দিল। জুলিয়েট বলল মাগী দুই পাতা বই পড়ে এই বইয়ের দাম দিতে চাও না। ফারিয়া বলল বাজে কথা বলিস না। জুলিয়েট বলল মাগী মানে মেয়ে মানুষ তা হলে খারাপ কি হল। এইবার ফারিয়া কে ক্ষেপানোর জন্য আবার বলল মাগী কামিজ ঠিক কর বড় বড় দুদু গুলা সব বুঝা যায়। বলেই সেই কি ক্ষিক ক্ষিক হাসি।

সেইদিন এইরকম নানা প্রয়োজনীয় অপ্রয়োজনীয় অর্থহীন কথা হয়েছিল। হাসি, রাগ আর গোপন কথার ভিতর আমাদের ভিতরের ট্রাস্টের আর শক্ত ভিত গড়ে উঠেছিল তখন। কেউ জানত না কিন্তু আমরা জানতাম আমাদের সেই বিকেল থেকে গোপন কথার ভান্ডার আছে যা আমাদের তিন জনের বাইরে কেউ জানে না।
[+] 3 users Like Newsaimon85's post
Like Reply
#15
Welcome Back
Like Reply
#16
#পর্ব ১৪

আস্তে আস্তে ছুটি শেষ হয়ে গেল। ক্লাস শুরু হল সেকেন্ড ইয়ারের। প্রথম দিকে ক্লাসের গতি কম থাকে। স্যার ম্যাডামরাও অত তাড়া দেন না। বাড়ি থেকেও ক্লাসের সবাই ফেরত আসে নি। তাই ক্লাস আর পড়াশুনা যতটা হয় তার থেকে বেশি হয় গল্প। মিলি আর সাদিয়া চলে এসেছে। সুনিতিও এখন নিয়মিত। তাই আড্ডা টা আবার বেশ জমজমাট। তবে অন্যদের চোখে পরল কিনা জানিনা তবে আমার মনে হল মিলির ভিতর কোথাও কোন একটা পরিবর্তন হয়েছে। আগের সেই শাইনেস টা অনেকটাই নাই। কথার উত্তরে বেশ পালটা কথা বলছে। আগে জামা কাপড়ে একটা মফস্বল মফস্বল ভাব ছিল। ওর কালার কম্বিনেশন দেখলেই ফারিয়া আর সুনিতি বলত তুই খালি বুড়াদের কালার পরিস কেন। আজকাল মিলি দেখি বেশ কালারফুল জামা পড়ছে। সবমিলিয়ে সুক্ষ কিন্তু একটা বেশ ভাল পরিবর্তন এসেছে মিলির। এর মধ্যে ফারিয়া, জুলিয়েট আর আমার মাঝে একটা ইন্টিমেসি গড়ে উঠল। আমরা নিজেদের মাঝে এমন জিনিস শেয়ার করা শুরু করলাম যা হয়ত অন্যদের সাথে করতাম না। আসলে ঐদিন সন্ধ্যার পর থেকে আমাদের নিজেদের মধ্য ট্রাস্ট আর শক্ত হয়েছে। সুনিতি একটু আজকাল গম্ভীর থাকে। আসলে বাসার চাপ সামলে বেচারা বেশির ভাগ সময় হাপিয়ে উঠে। সাদিয়ার পরিবর্তন টাও বেশ দৃশ্যমান। আগে যেখানে শালা শব্দটাই বললে চোখ পাকাত আজকাল সেখানে এর থেকেও ডেঞ্জারাস শব্দে কিছুই হয় নি বা শুনে নি এমন ভাব নিয়ে বসে থাকে। সুনিতি একদিন হাসতে হাসতেই বলল কিরে সাদিয়া হুজুর থেকে তো ডিস্কো হুজুর হয়ে যাচ্ছিস। আর আমার কথা? সাদিয়া তো অইদিন বলেই দিল খুব তো মেয়েদের সাথে কথা বলা শিখছিস। আগে তো আমাদের সাথে গল্পে সারাদিন মেপেমেপে কথা বলতি। আসলে গত এক বছরে সবার মাঝেই অল্প বিস্তর পরিবর্তন এসেছে।


সেকেন্ড ইয়ারে তিনটার পর ক্লাস নেই। মিলির বিকেলে টিউশনি আছে বলে বিকেলে অকে আর পাওয়া যায় না খুব একটা। সুনিতি আর ফারিয়া বাসায় চলে যায়। সাদিয়ার হলে সিট হয়েছে আর দু্পুর বেলা তার ভাত ঘুম দিতে হলে যাওয়া চাই। তাই বেশির ভাগ সময় থাকি শুধু আমি আর জুলিয়েট। মাঝে জোর করে সাদিয়া কে ধরে রাখে জুলিয়েট। মাঝে মাঝে আর পারে না। তখন সাদিয়া কে বলে যা যা নিরামিষ। হলে গিয়ে ঘুম দে। সাদিয়া উত্তর দেয় আসছে আমার আমিষ। বাসের টাইম হলে তো তুইও ভাগিস। বাসা কাছে হলে দেখতাম কত থাকিস। সন্ধ্যার পর মাঝে মাঝে টিউশনি শেষে হলে যাওয়ার সময় মিলি লাইব্রেরির সামনে আড্ডা দিয়ে যায়। সাদিয়া সন্ধ্যার দিকে বের হয় কালে ভদ্রে। এইভাবেই আমাদের সেকেন্ড ইয়ারের আড্ডার দিনলিপি চলছিল।

বিকেল বেলা জুলিয়েটেরে বাস পাঁচ টায়। তাই প্রায় দিন তিনটা থেকে পাচটা পর্যন্ত আমি আর জুলিয়েট ছাড়া কেউ থাকত না। ফলে আমাদের আড্ডা হত নানা বিষয়ে। ক্লাস থেকে ক্লাসমেট, রাজনীতি, সিনেমা, ধর্ম, প্রেম ভাব ভালোবাস কিছুই বাদ যেত না। অন্য ডিপার্টমেন্টের এক মেয়েকে আমার বেশ ভাল লাগত। অনন্যা নাম। জুলিয়েটের ভাষায় বেশি হট। তোর দৌড়ের বাইরে। আসলে ঘটেছিলও তাই। অনন্যা প্রেম করতে ওদের ডিপার্টমেন্টের সজল ভাইয়ের সাথে। ভার্সিটি ফুটবল টিমে খেলে, ভাল ছাত্র। ডিবেট করে। যাকে বলে টল ডার্ক হ্যান্ডসাম। জুলিয়েটের ভাষায় আমি সজল ভাই কে দেখি তুই অনন্যা কে দেখ। আমাদের দুই জনেরই প্রেম আছে (আমার কাল্পনিক প্রেমিকার কথা গ্রুপের বাকিরা বিশ্বাস করত) তাই এটা নিয়ে কথা উঠলেই জুলিয়েট বলত আরে আমরা তো খালি দেখি। দেখতে সমস্যা নাই। তুইও দেখ আমিও দেখি। ক্রাশ, বুঝলি ক্রাশ। একদিন বিকেলের দিকে সোরওয়ার্দী উদ্দ্যানের ভিতরে সজল ভাই আর অনন্যা কে কিস করতে দেখে আমাদের দুই জনের ক্রাশ ক্রাশ খেল।


সেইদিন বিকেলে আমাদের দুই জনের মন খারাপ। যদিও ক্রাশ তাও মনে মনে একটা ভাললাগা ছিল। অন্যের দখলে যেতে খারাপ লাগে। জুলিয়েট এই নিয়েই কথা শুরু করল। নানা কথা বলতে বলতে ও কিসে গিয়ে পরল। বলল খেয়াল করেছিস কিভাবে কিস করছিল। বিকাল বেলা সোরওয়ার্দীর এই পার্টে লোক নাই প্রায়। তাই মনে হচ্ছিল সজল ভাই অনন্যা কে খেয়ে ফেলবে পুরা। জুলিয়েট বলল অনেকদিন কেউ কিস করে না রে। আমি বললাম কেন, পাওলো ভাই কি করে। বলে আরে ও ব্যস্ত। পরীক্ষা ফাইনাল ইয়ারের সামনে। তাই দেখা হয় না। পরীক্ষার সময় দেখা হলে মনযোগ বলে পরীক্ষা থেকে চলে যাবে। আর আজকাল তো কিসও করতে চায় না। বলে পরে পরে। বুঝছিস পিরিয়ড রেগুলার হওয়ার জন্য ডাক্তার আমাকে একটা ঔষধ দিয়েছে। এটার সাইড এফেক্টে সারাদিন না হর্নি থাকি। জুলিয়েটের মুখে তেমন কোন কথা আটকায় না আর ঐদিনের পর আমার সামনে থাকলে মনে হয় আর কিছুই আটকায় না। বলল আজকে কিস করতে দেখে না পুরা বুকে কেমন করল। দুই পায়ের মাঝে মনে হল যেন শির শির করছে। কিস দেখে যা মাথায় এসেছিল জুলিয়েটের কথায় সব যেন তাল পাকিয়ে গেল। আমি বললাম হর্নি থাকিস মানে কি। বলল হর্নি মানে বুঝিস না শালা। আমি বললাম বুঝি কিন্তু সেটা কি ঔষুধের সাইড এফেক্ট? বলল হ্যা আমার ঔষধের সাইড এফেক্ট এটা। আমি বললাম অসস্তি লাগে না। বলল হ্যা। সারাদিনে কয়েকবার মাস্টারবেট করতে মন চায়। মনে হয় খেচি। আমি একটু গলা খাকরি দিলাম। বলল এত ভদ্র সাজিস কেন। তুই খেচিস না? আমি হ্যা না কিছুই বললাম না। জুলিয়েট বল সত্যি করে বল তো অনন্যা কে দেখে কয়বার মাল ফেলছিস। আমি বললাম কি হইছে তোর। জুলিয়েট বলল সজল ভাই আর অনন্যা কে কিস করতে দেখে হর্নি হয়ে গেছিরে। প্রায় ফিস ফিস করে বলা জুলিয়েটের কথায় এমন কিছু একটা ছিল যাতে হঠাত করে দুই পায়ের মাঝে ঘুমিয়ে থাকা কেউ মনে হয়ে জেগে উঠল। জুলিয়েট বলল বিদেশ থেকে কাজিন এসেছে বেড়াতে তাই আমার সাথে রুম শেয়ার করছে গত দুই সাপ্তাহ। রুমে মাস্টারবেট করার উপায় নেই। বাথরুমেও করা হয় নি গত সাপ্তাহে। আর শালার ঔষধ খালি পায়ের মাঝে শিরশিরানি বাড়িয়ে দেয়। এই বলে এমন একটা মুখ করল না মনে হল প্যান্টের ভিতর ফেটে পেনিস পারলে বেরিয়ে পরে।


আমরা বসেছিলাম চারুকলার পুকুর পাড়ের কোনায়। আশেপাশে তেমন লোক ছিল না। দূরে রাস্তা দিয়ে মাঝে মাঝে কেউ আসা যাওয়া করছে। মনে হচ্ছিল আমি আর জুলিয়েট ছাড়া কেউ নেই। আর যৌনাবেগ আপনার সংকোচ একধাপে অনেক কমিয়ে দিতে পারে। হঠাত করে কি মনে হল, বললাম দুই পায়ের মাঝে কোথায় শিরশির করেরে জুলি। জুলিয়েট প্রায় ফিস ফিস করে বলল শুনতে চাস। আমি মাথা নাড়ালাম। বলল আমার পুসিতে। বলল তুই শাল খারাপ কথা শুনতে চাস না, ভাল মানুষ সেজে আমার মত অবলা মেয়ের মুখ দিয়ে খারাপ কথা বের করতে চাস। আমি বললাম হ্যা। জুলিয়েট একটু হেসে বলল তোর কি অবস্থা। জীবনে যা করিনি তাই যেন করলাম। বললাম আমার বাড়া টা ক্ষেপে গেছে। খেচা দরকার, রিলিজ দরকার। জুলিয়েট যেন আর লাল হয়ে গেল বলল আর বল। ঠিক এই সময় একটা ফোন আসল জুলিয়েটের। পাওলোর ফোন। দশ মিনিট ধরে কথা হল ওদের। কিছু নিয়ে কথাকাটি হল। ফোন রেখে জুলিয়েট বলল মুড নেই। চল আজ কে যাই। বাসেরও সময় হয়েছে। তবে রাতে বিকালের কথা ভাবতে গিয়ে বুঝলাম আমি আর জুলিয়েট আরেকটা বাধা না বুঝেই ভেংগে ফেলেছি।
[+] 3 users Like Newsaimon85's post
Like Reply
#17
#পর্ব ১৫

ঐদিন রাতে বাসায় বসে যখন বিকালের কথা মনে করছিলাম তখন বুঝতে পারলাম আমার এই জীবনে ফ্যান্টাসি শব্দটার যত কাছে যাওয়া যায় আজকে ততটাই কাছে গিয়েছি। সারাজীবন মেয়েদের সাথে কথা বলতে যে আমার সংকোচ হত সেই আমাকে আজকে এক মেয়ে বলেছে তার পুসির কথা। পুসি শব্দটা মাথায় আসতেই মনে হল জুলিয়েট তো ডার্টি মাউথ আর তারপর হর্নি হয়ে আছে ওকে যদি আরেকটু খারাপ শব্দ বলতাম তাহলে কি হত? আসলে বিকেল থেকেই ঘোরগ্রস্ত হয়ে আছি। মাস্টারবেটও করা হয় নি। তাই মনে হয় পুরা মাথা ঘোলাটে হয়ে আছে। ভূতগ্রস্তের মত এমএসএন খুললাম (ঐ সময় ফেসবুক মেসেঞ্জার এত জনপ্রিয় হয় নি, এমএসএন বা ইয়াহু মেসেঞ্জার ছিল ভরসা)। দেখলাম Jhappy90 অফলাইন। কয়েকবার নক দিলাম। উত্তর নেই। মেসেজ করা যায়। তবে সাহস করলাম না। আসলে আজকের বিকেলে কি হল আর তাতে আমার কতটা অবদান তাও বুঝছি না। জুলিয়েট কি মাইন্ড করল কিনা তাও বুঝতে পারলাম না। অন্যদিন এইসময় মেসেঞ্জারে থাকে। কথা হয়। ফারিয়া মেসেঞ্জারে নক করল। জুলিয়ার ফোন বন্ধ কেন জানতে। আমি বললাম জানি না। বিকালের পর দেখা হয় নি। ফারিয়ার সাথে টুকটাক কথা হচ্ছিল। এইসময় হঠাত করে দেখি জুলিয়েট অনলাইন হল।

একটু পরে আমাকে নক করল, কি করিস। আমি উত্তর দিলাম ফারিয়ার সাথে কথা বলি। জুলিয়েট বলল শোন বিকাল বেলা যে কি হল, আমি আসলে বেসামাল হয়ে কি কি যে বলে ফেলছি মাইন্ড করিস না। তুই ভাল ছেলে। হাসির ইমো দিলাম। বললাম ভাল ছেলে কিনা জানি না তবে আমার খারাপ লাগে নাই। চোখ টিপির ইমো দিলাম। এতদিন পর্যন্ত এইরকম ডাবল মিনিং কথা চ্যাটে জুলিয়েট বলত আজকে আমাকে বলতে দেখে হাসির ইমো দিলাম। আমি লিখলাম মাথা ঠান্ডা হইছে হর্নিনেস কমছে। উত্তর আসল না। আমি বললাম কেন? রুমে কাজিন থাকে বললাম না। আমি বললাম তাইলে তো মাস্টারবেট করতে পারিস নাই। একটা কান্নার ইমো দিল। জুলিয়েট আবার বলল তুই খারাপ কিছু মনে করিস নাই তো। আমি লিখলাম আমাদের মধ্যে না শপথ হইল আমরা আমাদের গোপন কথা শেয়ার করব আর কেউ তা জানবে না। তুই আমাকে তোর টা জানাইছিস। এটাতে জাজ করার কিছু নাই। আর এটা তো ঔষধেরে প্রভাব। তুই পারলে মাস্টারবেট করে ফেল মাথা ঠান্ডা হবে। জুলিয়েট বলল আজকে সম্ভব না। আর শোন হর্নি থাকলে আমার মুখ দিয়ে খারাপ কথা বেশি বের হয়। আমি লিখলাম যেমন। উত্তর এল গালাগালি, স্ল্যাং এইসব বেশি ব্যবহার হয়ে যায় তখন। ঠিক সেই মূহুর্তে কারেন্ট চলে গেল। আসল ঠিক এক ঘন্টা পর। ততক্ষণে জুলিয়েট অফলাইনে আবার।

পরেরদিন জুলিয়েট ক্লাসে আসল না। সাদিয়া ফোন দিল উত্তর দিল শরীর ভাল না তাই। আমার মনে হল হয়ত আমাকে এড়াতে চাইছে। আসলে যত সাহসী হই না কেন বৃত্ত ভাংগা অতটা সহজ নয়। সেইদিন বাকিরাও তাড়াতাড়ি চলে গেল। বিকালে মিলির সেইদিন টিউশনী না থাকায় ও বের হল হল থেকে। সাদিয়া কে ফোন দিয়েছিলাম কিন্তু ও বলল আজকে বের হবে না। তাই আমি আর মিলি বের হলাম। মিলি বলল চল হাটি। ফুলার রোড হয়ে বুয়েটের পাশ দিয়ে জগন্নাথ হল কে ডানে রেখে টিএসসিতে ফিরে এলাম। রাস্তায় এক ধরনের স্যুপ বিক্রি হয়। তাই কিনে খেলাম। শীত পরছে বেশ। আমি একটা হালকা সোয়েটার পরে বের হয়েছি। জানুয়ারি মাস। মাঝখানে কয়দিন একটু গরম লাগলেও আজকে বিকেল থেকে শীত আবার জাকিয়ে বসেছে। শৈত্যপ্রবাহ শুরু হবে হয়ত।

টিএসসির সামনের জায়গায় ক্লাসের কয়েকজনের সাথে দেখা হয়ে গেল। ওদের সাথে কিছুক্ষণ কথা হল। ঠান্ডা ঠান্ডা দেখে ওরাও আস্তে আস্তে চলে গেল। তখন মোটে সোয়া সাতটা বাজে। কিন্তু ঠান্ডার কারণে লোকজন একটু কম। হঠাত করে ঠান্ডা পরলে যা হয় কেউ হয়ত সেভাবে শীতের প্রস্তুতি নিয়ে বের হয় নি তাই সবার বাসায় ফেরার তাড়া। আমাদের কিছু করার নেই। মিলি হলে ফিরতে চাইল না। বলল অনেকদিন পর সন্ধ্যায় আড্ডার সময় করতে পেরেছে। শীত গরম যাই হোক রাত সাড়ে নয়টায় হল বন্ধ হবার আগে ফিরছে না। আমার কাজ নেই তাই আমিও রইলাম। শীতের কারণে টিএসসির বাইরে না থেকে ভিতরে গিয়ে বসলাম। ভিতরে অডেটোরিয়ামের পাশে যে ফোয়ারা টা আছে তার উলটো দিকে টেবিল টেনিসের রুমের পাশে। অন্যদিন ভিতরে এই সময় বেশ লোক থাকে। আজকে মানুষ অনেক কম। বিভিন্ন কোনায় কয়েক জোড়া কাপল ছাড়া আর তেমন কাউকে দেখা যাচ্ছে না। অন্যদিন বড়বড় গ্রুপের আড্ডার মত আজকে কিছু নেই তেমন। আমরা তাই বসে পড়লাম।
[+] 2 users Like Newsaimon85's post
Like Reply
#18
হালকা শীত। হাটাহাটি করলে আর ক্যাম্পাসে মানুষের ভীড়ে গরম লাগে তাই একটা হাফহাতা শার্ট পরে বের হয়েছিলাম। এখন দেখি ঠান্ডা ঠান্ডা লাগে। এর মধ্যেকথা শুরু হল। পরীক্ষা কেমন হল, এই বছর টার্গেট কেমন ইত্যাদি। মিলি আর আমি দুইজনেই বেশ সিরিয়াস ছাত্র তাই কথাবার্তা পরীক্ষা পড়াশুনাতে চললকিছুক্ষণ। ভ্যাকেশন কেমন গেল এই কথা জানতে চাইল মিলি। বাবা মা দেশে নেই তাই সিলেট গিয়ে দুইদিনের বেশি থাকি নি। বড়পা ঢাকায় এসেছিল তাই আমিআর ওর বাসায় যাই নি। ঢাকাতেই ছিলাম বেশি। খারাপ যায় নি। জুলিয়েট, ফারিয়ার সাথে ভাল আড্ডা হয়েছে। সন্ধ্যার পর বুয়েটে আড্ডা। মিলির কেমন গেলজানতে চাইলে বলল বাদ দে তো। কি হয়েছে জিজ্ঞেস করতে এড়াতে চাইল। আমি চেপে ধরলাম বলল তেমন ভাল কিছু ঘটে নি। এড়িয়ে যাচ্ছে যেনে আবারচেপে ধরলাম। বললাম কিরে বন্ধুদের সব বলতে হয়। লুকাস কেন। ধুম করে উত্তর দিল ব্রেকাপ হয়ে গেছে। আমি অবাক হয়ে তাকালাম। আমাদের মধ্যে সবচেয়েপুরাতন প্রেম হল সম্ভবত মিলির। প্রায় ক্লাস এইট থেকে প্রেম করে। ওর কাজিন। কি হল বুঝলাম না। সবসময় খুব ভাব ছিল তাই মনে হত আমাদের। বাধ খুলেগেলে মানুষ কথার তোড়ে মানুষ অনেক কথাই বলে। আমি কি হয়েছে জানতে চাইতেই ও আস্তে আস্তে বলতে থাকল। ওর কাজিন পড়াশুনা করতে সুইডেনগিয়েছিল। সমস্যা আগে থেকেই একটু একটু ছিল সুইডেন যাওয়ার পর বেরে গেল। যোগাযোগ রাখত না। আর ঝগড়া ঝাটি হত নাকি প্রচুর। বিদেশ যাওয়ার পরওখানে পড়তে যাওয়া এক বাংলাদেশি মেয়ের সাথে নতুন করে সম্পর্ক হয়। কথা লুকালেও ফেসবুক ফলো করে মিলি সন্দেহ করে। এই নিয়ে চার্জ করলে আস্তেআস্তে বের হয়ে আসে। সব মিলে ব্রেকাপ।

কি বলব বুঝলাম না। সান্তনা দেওয়া কঠিন। আমি তাই চুপচাপ বসে থাকলাম। মিলি নিজে বলতে থাকল বুঝলি সব সময় ভাল মেয়ে হিসেবে থেকেছি। বাচ্চা বয়সথেকে প্রেম তাই আর কাউকে সেভাবে খেয়াল করি নি। বন্ধুরা যখন আড্ডা দেয় তখন পড়াশুনা করেছি কারণ কাজিন ভাল ছাত্র তার সমকক্ষ হতে গেলে রেজাল্টভাল হতে হবে। বিশ্ববিদ্যালয়ে তোরা যখন আড্ডা দিতি তার বেশির ভাগ সময় আমি লাইব্রেরিতে কারণ রেজাল্ট ভাল করে পিএইচডিতে যেতে হবে বাইরে।সেখানে সেটল হব। কত প্ল্যান। সব ভন্ডুল। আমি বললাম তুই কেন কার জন্য পড়বি তুই তোর জন্য পড় তোর জন্য কাজ কর। আড্ডা দে, ঘুরে বেড়া। আমিবলতে বলতেই মিলি হঠাত করে কান্না করে দিল। আসলে অনেকদিন ধরে চেপে রাখা কথা বের হবার সুযোগ দিলে আবেগও বের হয়ে আসে।

আমি কান্নায় কি করব বুঝতে পারলাম না। থতমত খেয়ে চুপচাপ বসে রইলাম। কান্না করতে করতে ওর ফোপানি উঠে গেল। আমি আস্তে আস্তে মাথায় হাতবুলিয়ে দিতে থাকলাম। এইসব সময় মানুষের স্পর্শ, সাহচর্য কাজে দেয়। তাই আমি বললাম কাদিস না, ঠিক হয়ে যাবে। মাথায় হাত বুলিয়ে দিতে থাকলাম। ও আরকাছে সরে এসে কাধে মাথা দিল। ওর ফোপানি থামেই না।

আমি আস্তে করে ওর মাথাটা কাধে নিয়ে পিঠে হালকা চাপড় দিয়ে শান্ত করতে চাইলাম। অন্যদিনের থেকে আজকে টিএসসি অনেক শান্ত। মানুষ প্রায় নেই।আমাদের কাছে কিনারে কেউ বসে নেই। আলো আধারিতে আমাদের কোণাটা এমনিতেই ভালভাবে চোখে পরে না। একটু অসস্তি হয় পরিচিত কেউ দেখলে ঘটনানা জেনে কি ভাববে তা ভেবে। তবে অন্যদের ভাবনা থেকে মিলি কে শান্ত করা প্রয়োজন বেশি মনে হয় আমার। কাদতে কাদতে ও বলতে থাকে আমার সাথেকেন এমন হবে? আমি সব সময় ভাল থাকার চেষ্টা করেছি। বিশ্বাস রাখতে চেষ্টা করেছি। তাও আমার সাথেই কেন হতে হবে এই ঘটনা। এই সব প্রশ্নের উত্তর হয়না। তাই আমি চুপ থেকে ওর পিঠি হাত বুলিয়ে শান্ত করার চেষ্টা করি। মানুষের ভিতর সব সময় খারাপ ভাল দুই প্রকৃতি কাজ করে। তাই আমার ভাল স্বত্তা যখনমিলি কে শান্ত করতে ব্যস্ত তখন ওর শরীরের গন্ধ, শরীরের ওম কেমন একটা কাপুনি ধরায়। মিলি বেশি নিষ্পাপ। তাই হয়ত ধরতে পারে না। চোখ মুছতে মুছতেবলে ঠান্ডা লাগছে। এই বলে শরীরে জড়ানো শালটা খুলে বলে নে। আমি বললাম না। ও বলল বেশি কথা বলিস না নে। আমি বললাম তোর কি হবে। ও বলেদুইজনেই ব্যবহার করব। বড় চাদর। দেয়ালে হেলান দিয়ে চাদর দুইজনের গায়ের উপর দিয়ে দিল। চাদর ব্যবহারের সুবিধার জন্য আরে সরে এসে আমার সাথেঘেষে বসল। আস্তে আস্তে পিঠের উপর দিয়ে হাত বুলাতে থাকলাম। এতক্ষণ চাদর ছিল তাই বুঝি নি। এখন পিঠের মাঝ বরাবর দিয়ে হাত নেওয়ার সময় মনে শক্তকিছু একটা হাতের সাথে লাগল। প্রথমে না ধরতে পারলেও একটু পরে বুঝলাম ব্রার স্ট্রাপ। হঠাত মনে হল শরীরের কাপুনি বেড়ে গেল। শীত লাগছে ভেবে মিলিআর কাছে ঘেষে বসল এইবার।

আসলে গ্রুপের সবার কাছে আমার একটা ভাল ছেলে ইমেজ আছে। আর মিলি বেচারা নানা কানা গলি ততটা চড়ে বেড়ায় নি। তাই যেটা ছিল আমার শরীরেরচাহিদা ওটা ও শীত বলে ভুল করল। এত বছর প্রেম করলেও মিলি পরে বলেছিল ওদের মাঝে একবার চুমু খাওয়ার বেশি কিছু হয় নি। হাত ধরাটাই ছিল রুটিন।আসলে ওরা দুই জন দুইজেনের কাছে ভাল থাকতে গিয়ে, ভাল ইমেজ তৈরি করতে গিয়ে আটকা পরে গিয়েছিল। কেউ সেই ইমেজ ভাংগতে চাইছিল না। আমারধারণা এই ইমেজ ধরে রাখার চেষ্টা করতে গিয়ে মিলির কাজিন ওরফে বয়ফ্রেন্ড এইসব নিয়ে ফ্রাস্ট্রেড হয়ে নতুন প্রেমে জড়িয়ে পরে। যেখানে হয়ত তার এইইমেজ ধরে রাখার আইন নেই। এইসব ভাবতে ভাবতে হাত বুলাতে থাকি পিঠে। মিলির ফোপানি বন্ধ হয়ে গেছে। চোখ বুজে আমার কাধে হেলান দিয়ে চুপচাপবসে থাকে। আমি বলি কিরে যাবি। মিলি উত্তর দেয় না। ভিতরের ভাল মানুষ হাত সরিয়ে নিতে বলে। আমি হাত সরানোর জন্য বলি একটু উঠে বস। মিলি কেনজানতে চায়। আমি বলি হাত সরিয়ে নিব। কেন জানতে চাইলে আমি বললাম দূর থেকে দেখলে কে কি ভাববে। মিলি মাথা কাধে রেখেই বলল কি বলল অন্যরাএটা ভেবে লাভ নেই। শান্তি লাগছে অনেকদিন পর। এই বলে চোখ বন্ধ করে ফেলে। ভিতরের খারাপ মানুষ টা বলে মিলি হয়ত ভাল থেকেও কিছু না পেয়ে হতাশ।তাই নিজে পরিবর্তন করতে চাইছে। তুই কাছে পাওয়া প্রথম পুরুষ মানুষ এই জায়গায়। তাই তোকে দিয়ে হয়ত দেখছে। খারাপ মানুষের কথাতে আমি নিজেই হাতবুলাতে থাকি পিঠে। ওর থেকে আসা ঘ্রাণ যেন মাথা খারাপ করে দেয়। এই প্রথম কোন মেয়ের এত কাছে। বাস্তবে, কল্পনায় নয়। মাথার ভিতর মিলির দেখা দুধেরকথা মনে পরে যায়। ছোট, খয়েরি বোটা। আমার আপেল। হাত চলতে থাকে পিঠে।

মাথার ভিতর থাকা খারাপ মানুষ টা হাত কে পিঠের মাঝ বরাবর থেকে সাইডে নিয়ে যায়। পিঠ আর বুকের সংযোগস্থলে হাত ঘুরে বেড়ায়। মিলি কিছুই বলে না।মনে হয় এই কিছুদিনে মিলির ওজন কিছুটা বেড়েছে। বাইরে থেকে না বুঝা গেলেও পিঠ আর বুকের সংযোগস্থলে নরম মাংস আভাস দেয়। হাত উপর নিচ উঠানামা করতে করতে টের পাই মিলি কেপে উঠছে। জিজ্ঞেস করি শীত লাগছে কিনা। মিলি উত্তর দেয় না। সাহসী হাত পিঠ ঘুরে পেটের কাছ দিয়ে আস্তে আস্তেউপরে উঠতে চায়। মিলির কাপুনি বাড়ে। আমার প্যান্টের ভিতর জাগতে থাকে ঘুমন্ত কেউ। মনে হয় পাগল হয়ে যাব। মনে হয় একটু উপরে উঠতে পারলেইআপেল। আমার সেই আপেল। সাদা, খয়েরি বোটার আপেল। আজকেই ব্রা পরতে হল। হাত পৌছালেও তো ধরা যাবে না। ধরতে পারব কি? সাহসের অভাবে হাতআবার নিচে নেমে আসে। পেটের কাছ দিয়ে ঘুরাঘুরি করে। একটু সামনে এগুতেই মনে হয় নাভিতে হাত পরে। প্যান্টের ভিতর মনে হয় বিষ্ফরোণ ঘটে। কিছুইটের পেতে দিই না। কাপুনি হয়। মিলি ভাবে হয়ত শীত লাগে। হাত জামার উপর দিয়ে নাভি কে ঘুরতে থাকে। মিলিরও শীত লাগে বোধহয়। কাপুনি হয়। এইসময়টিএসসির গার্ড মামা চিতকার দেয় নয়টা বাজছে। বন্ধ, বন্ধ। সবাই বের হন। বর্তমানে ফিরে আসি। মিলি উঠে দাঁড়ায়। চাদর ভাজ করে গায়ে দেয়। বিষ্ফোরণেপ্যান্টের ভিতরে খারাপ অবস্থা। আন্ডারওয়্যার পরা ছিল। নাইলে কি হত। দুইজন আস্তে আস্তে বের হয়ে আসি। মিলি কে রোকেয়া হলে পৌছে রওনা দিইআজিজে। বাসায়।
Like Reply
#19
# পর্ব ১৬

বাসায় ফিরে একটা ঘোরের মধ্যে থাকি কি হল। আগে জুলিয়েট আর পরে মিলির সাথে ঘটনায় তালগোল বেধে যায় মাথায়। আসলে জট পাকা স্বাভাবিক। এক বছর আগে যেখানে মেয়েদের সাথে কীভাবে না ঘেমে, না হোচট খেয়ে কথা বলা যায় এটা নিয়ে চিন্তা করা লাগত সেখানে এই দুই ঘটনা আসলেই আমার জন্য ফ্যান্টাসির মত। রাতে শুয়ে শুয়ে ভাবতে থাকি কি ঘটল। বুঝতে পারি না। তবে মাথার ভিতর জুলিয়েটের গলা ভেসে আসে, আমার পুসি। মিলির ঘ্রাণ আর স্পর্শ যেন মাথায় আগুন ধরিয়ে দেয়। সেই রাতে দ্বিতীয় বারের মত বিষ্ফোরণ ঘটে। সেকেন্ডবার মাস্টারবেট করার পর ঘুম চলে আসে।

এরপর কয়েকদিন সব স্বাভাবিক ভাবে চলে। সবাই ঠিকমত ক্লাসে আসছে, ক্লাসের পর আড্ডা হচ্ছে। জুলিয়েট আর মিলি খুব স্বাভাবিক আচরণ করছে। শুধু বিকেলে জুলিয়েট না থেকে আগে আগেই চলে যায়। এর মধ্যে মিলি একদিন সবাই কে ওর ব্রেকাপের খবর দেয়। আমাকে আগে জানিয়েছে এটাও বলে। শান্তনা দেয় সবাই। জুলিয়েট বলে দরকার নাই তোর এইসব ফাউল ছেলেদের। আমি বলি সব ছেলে ফাউল না। জুলিয়েট আমার দিকে তাকিয়ে বলে আমি তোর কথা বলি নাই। ফারিয়া বলে এখন স্বাধীনভাবে থাক। সুনিতি আর সাদিয়াও সায় দেয়। ব্রেকাপ কে উড়িয়ে দিতে সবাই মিলে সেই দুপুরে স্টারে খেতে যাই। আমার মনে হয় হয়ত আমি মিলি কে নিয়ে ভুল ভেবেছি। জুলিয়েট ইম্পাসে চলে, মনে হয় ও একটা ভুল করে ফেলেছে। ভুল টা লুকাতে চাইছে। আমিও তাই সব চেপে যাই। এর মধ্যে আস্তে আস্তে এক মাস চলে যায়। ফেব্রুয়ারি চলে আসে। আমিও রাতের ফ্যান্টাসিতে ঘটনা গুলো মনে করলেও এর বাস্তবে কোন দরকার নাই ভেবে চাপা দিয়ে রাখি।

এর মধ্যে আসলে অন্যরাই ঘটনায় আগুন দেয়। বুয়েটে এক সন্ধ্যায় আড্ডা দেওয়ার সময় বিভিন্ন কথায় সোহাগ বলল মামা তুমি যেই মাইয়া গো গ্রুপের সাথে ঘুর সব গুলাই তো আগুন। একদম আগুন। বিকাশ বলে তাই নাকি মামা। আমি উত্তর দেয়ার আগেই সোহাগ বলে হ, শালা। উফ, এক্টার থেকে একটা মাল। আমি হইলে তো খালি খেচতাম রে। বিকাশ বলে কিরে কাউরে লাইক করিস। আমি বলি আরে কি বলিস। বন্ধু সবাই। ওদের এক কথা মিথ্যা বলিস না। আমি বারবার এড়াইতে চাই। ওরা আর শক্ত করে ধরে। শেষে না পেরে আমি বলি এইসব কথা বলিস না তো। ওরা এইরকম মেয়ে না। এইবার বিকাশ ক্ষেপে যায়। এইরকম মেয়ে মানে কি। শোন আমাদের যেমন খেচতে ইচ্ছে করে ভাল খারাপ সব মাইয়াগো তেমন গুদের কুরকুরানি হয়। বুঝছস, ঐ সময় ওরাও হাত মারে। ওদের মাইয়ো তখন পোলাগো হাতের চাপ খাওয়ার জন্য শক্ত হয়, বোটা খাড়াইয়া যায়। আমাদের ধোনের মত। শুন। ভাল করে শুন। খালি ঠিক সময় ঠিক জায়গায় বাড়ি দিতে পারলে সব মানুষ কাইত। ছেলে মেয়ে সবাই। খালি জানতে হয়। বুজছস। ওইদিন ওইখানেই আড্ডা শেষ হয়। আমি একটু বিরক্ত হয়েই ফিরে আসি। আসলে আমাদের গ্রুপের সম্পর্কে কিছু খারাপ কথা বললে খারাপ লাগে।

খাওয়ার পর রাতে বিকাশের কথা গুলা মাথায় গিট্টু বাধায়। ভিতরের খারাপ মানুষ বলে ঠিক জায়গায় নক করলে সব পাওয়া যায় রে গাধা। ঠিক এই সময় দেখায় Jhappy90 অনলাইন। মাথার ভিতর দুষ্ট বুদ্ধি চাপে। বিকাশের কথা মনে হয় টেস্ট করে দেখি। জুলিয়েট কে নক দিলাম। কিরে কি করিস। বলল এসাইনমেন্টের কাজ করি। আমাকে প্রশ্ন করল তুই। আমি বললাম আগে করা শেষ। ও দুই একটা প্রশ্ন করল এসাইনমেন্ট সম্পর্কে। তারপর আবার দেড় ঘন্টার মত ফাকা। দুই টার দিকে আবার অনলাইনে আসল বলল, থ্যাংকস। তোর কথামত এসাইনমেন্ট শেষ করে ফেললাম। বললাম, ঘুমা। উত্তর দিল ঘুম আসছে না, চলে গেছে। প্রথম বাড়ি দিলাম। জিজ্ঞেস করলাম রুমে কেউ আছে। বলল না, কাজিন চলে গেছে।কিন্তু কেন? আমি বললাম তাইলে মাস্টারবেট কর ভাল ঘুম হবে। এইবার হাসির ইমো দিল তারপর রাগের। বলল পাকনা হইছিস না। আমি লিখলাম সত্য কথা, ট্রাই করে দেখ। আমাকে লিখল তুই ঘুমাস না কেন। আমি বললাম ঐ এক কারণ ঘুমাইতে পারতাছি না। জিজ্ঞেস করল কেন? আমি বললাম বিকালে অনন্যা কে দেখছি সজল ভাইয়ের সাথে তাই (মিথ্যা কথা, গল্প ফাদার জন্য বললাম)। জুলিয়েট বলল কি হইছে দেখলে। আমি বললাম তারপর থেকে মাথার ভিতর ঘুরছে, ঘুমাতে পারছি না। জুলিয়েট বলল তোর না প্রেম আছে। আমি বললাম আছে। কিন্তু এটা অন্য জিনিস। তোরও প্রেম আছে। তুই সজল ভাই কে দেখিস না। আমিও অনন্যা কে দেখি। জুলিয়েট বলল কি দেখছিস। আমি বললাম, বিকাল বেলা রেজিস্ট্রার বিল্ডিং এর দিক থেকে হেটে আসছিল দুই জন। পিছনে সূর্য ছিল। সাদা স্কার্ট আর হলুদ টপস আর ওড়না। আমি অপরাজেয় বাংলার সামনে বসা ছিলাম। আমার থেকে একটু দূরে দাঁড়িয়ে দুই জন কথা বলা শুরু করল। পিছনের সূর্যের আলো অনন্যার সাদা স্কার্ট ভেদ করে আসছিল। ও টের পায় নি, সজল ভাইও না। আমার এংগেলের কারণে বুঝা যাচ্ছিল। ওর পুরা স্কার্টের ভিতর ওর পা দেখা যাচ্ছিল। আর সব। জুলিয়েট কোন উত্তর দিল না। কয়েক সেকেন্ড পর বলল কি দেখা যাচ্ছিল। আমি হেসে বললাম, সব জানতে চাস কেন? ও বলল বললে সব বল, নাইলে বলতি না। আমি বললাম ওর হলুদ প্যান্টি দেখা যাচ্ছিল ভিতর দিয়ে। জুলিয়েট বলল শাল এই ব্যাপার। এতেই গরম হয়ে গেছিস। যা মাস্টারবেট কর, খেচে ফেল। আমি বললাম, পাকনা হইছিস না। যা নিজে খেচ।
[+] 3 users Like Newsaimon85's post
Like Reply
#20
জুলিয়েট বলল, ওরে ছোট্ট খোকা তোমার মত খোকাদের মেয়েদের প্যান্টি দেখলেই মাল পরে যায়। আমি বুঝলাম জুলিয়েট ওর মুডে চলে আসছে। পুরা ডার্টি মাউথ। আমি বললাম তোমার মত আন্টিদের কি দেখা লাগে তাইলে। ও উত্তর দিল চুপ শালা আন্টি ডাকবি না। আমি বললাম কেন? আমি খোকা হইলে তুই আন্টি। ও বলল তোর বয়স হয় নায়। আমি বললাম কেন? তুই ছেলেদের দেখলে সমস্যা না আমি মেয়েদের দেখলে সমস্যা। জুলিয়েট বলল তুই ভাল ছেলে ভাল থাক।

আমি বললাম কেন খারাপের কি হইল। তুই না বলিস সব কথা বলে ফেলতে তাই বললাম। আর তোর সাথে তো চুক্তি আছে গোপন কথা শেয়ার করার চুক্তি। একটু ইমোশনাল টাচ দিলাম। দেখলাম জুলিয়ট খাইছে। ও বলল তুই খারাপ হয়ে গেছস। সব ভাল ছেলেমেয়ে গুলা খারাপ হয়ে যাচ্ছে। আমি বললাম কেন কে নতুন করে কি করল? বলল তোরে বলা যাবে না। আমি ধরলাম বলতে হবে। কিছুতেই বলবে না। শেষে বলল মিলি আজকাল পর্ন দেখে শুরু করছে। আমি অবাক হওয়ার ইমো দিলাম। জুলিয়েট বলল সত্যি। আমি বললাম কস কি মামা। ওর উত্তর হ্যা। আমি প্রথমে মজা করে দিছিলাম এখন দেখি সত্যি সত্যি দেখে। আমি বললাম ও না হলে রুমে থাকে। বলল ওর রুমমেট যে আপু উনি প্রায়ই হলে থাকেন না। বিয়ে হইছে ঢাকায়। জামাই এর সাথে থাকে, ক্লাস পরীক্ষার চাপ থাকলে এসে এখানে থাকে। রুম ফাকা আর হলে নতুন ব্রড ব্যান্ড সার্ভিস দিছে ও এর ভাল ব্যবহার করছে। আমি বেশ অবাক হলাম। আমি এইবার বললাম দেখ ও এখন খেচছে। ও বলল মিলি কে নিয়ে বাজে কথা বলিস না। ভাল মেয়ে। আমি বললাম তাইলে কি বলব তুই খেচিস? হাসির ইমো দিলাম। বললাম তুই কি দিয়ে খেচিস রে। ডিডলো? শসা? জুলিয়েট বলল তোদের ছেলেদের অদ্ভুত ফ্যান্টাসি। শোন বাংলাদেশে এইসব ডিডলো সহজে পাওয়া যায় না আর শসা দিয়ে মানুষ খেচে না, অন্তত আমি না। আমি প্রশ্ন করলাম তাইলে। জুলিয়েট উত্তর দিল তোর আংগুল আছে আমারো আছে।

এইভাবে আমার আর জুলিয়েটের মাঝে এক নতুন দ্বার উন্মোচিত হল। বাইরে ক্লাসে, আড্ডা আমরা আমাদের স্বাভাবিক আচরন করি আর রাতে ফিরে এসে চ্যাটে আমাদের সেক্সুয়াল ফ্রাস্ট্রেশন গুলো বের করে দেই। নিজেদের মাঝে শেয়ার করি। ফলে আমাদের বন্ধন আর দৃঢ তবে তা গোপনে। একদিন জুলিয়েট বলল তোরা আমার মত টমবয় টাইপ মেয়েদের পছন্দ করিস না। পাওলো আজকাল পাত্তাই দিতে চায় না। আমি বললাম তোর পাওলো একটা গাধা। আর তুই টমবয় হইলে কবে। জুলিয়েট বলল জানি জানি। তোরা ফারিয়ার মত উচু দুদ পাছাওয়ালী কে পছন্দ করিস। আমি বললাম সত্য না কথা। ছেলেদের পছন্দের নানা রকম আছে। কেউ উচু চায় কেউ চায় সমতল আর কেউ মাঝারি। আর তোর উচু না কে বলল। শালা আজকে যে জিন্স পরে আসছিস সাথে ফতুয়া। তোর পাছা তো আর ঐ ফতুয়ায় ঢাকা পরে না। যা লাগতাছিল না মামা। খাসা। পর্নে যেমন দেখায় না তেমন ঠাস ঠাস করে চাপড় দিতে ইচ্ছে করতেছিল তোরে। আর তোর বগল সবসময় ভেজা থাকে কেন? বাল কামাস না। ও বলে কামাই আর ওইটা বাল না। বাল নিচে। আমি বললাম নিচে কি কামানো তোর। ও বলল তোর কি কামানো? আমি বললাম না। বালের জংগল থেকে ক্ষেপে গেলে মাঝে মাঝে বের হয়ে আসে। রেগেমেগে চারপাশে সাথি খুজে। জুলিয়েট বলে উফ। ওর উত্তর শুনে ঝোকের মাথায় আরেকটা বাধা ভাংগি সেইদিন। চ্যাট করতে করতেই ফোন দিই জুলিয়েট কে।

প্রথম রিংগে ধরে না। চ্যাটে লিখে কি চাস। আমি লিখলাম তোকে। লিখল কথা বললে এইখানে বল এত রাতে ফোনে না। আমি লিখলাম তোর হাস্কি ভয়েস শুনব। আরেকবার ফোন দিতে ধরল। বলল কি চাস। আমি বললাম তোকে বললাম না, তোর ভয়েস শুনতে চাই। বলল শালা খারাপ হয়ে গেছিস। আমি বললাম তোর সাথে মিশি না। এইভাবে আস্তে আস্তে আমাদের চ্যাটের সাথে সাথে শুরু হল রাতে ফোনে কথা বলা। ফোনে নিয়মিত কথা হত না রাতে কিন্তু মাঝে মাঝে কথা হত। কথা হত সব নিয়ে স্বাভাবিক জিনিসপত্র থেকে সেক্সুয়াল টোন আছে এমন সব নিয়ে।

একদিন চ্যাট করার সময় লিখল ওর ফ্যান্টাসি বৃষ্টিতে সেক্স করার। মজার ব্যাপার হল সেইদিন বৃষ্টি হচ্ছিল বাইরে। বেশ ঠান্ডা হাওয়া। ঠান্ডায় এমনিতে ধোন দাঁড়িয়ে আছে। এইসময় জুলিয়েট কে ফোন দিলাম। তোর ফ্যান্টাসির অর্ধেক তো সত্যি হচ্ছে রে। বলল কি বুঝাইলি। বললাম বৃষ্টি হচ্ছে। ও বলল শালা মজা নিস। খালি বৃষ্টি হলে হবে মানুষ পাব কই। আমি সুযোগ বুঝে বললাম ধর তুই আর পাওলো এক সাথে ঘুরতে বের হলি। প্রচন্ড ঝড় শুরু হল। তোরা এক শেডের তলায় আশ্রয় নিলি। আশেপাশে কেউ নেই। তোর ফতুয়া ভিজে একাকার। তোর দুদ ভিজে বোটা শক্ত হয়ে ফতুয়ার উপর দিয়ে দেখা যাচ্ছে। পাওলো এর মাঝে ঠান্ডায় কাপছে। তোকে দেখে তোর দুদ দেখে পাওলো গরম হয়ে যাচ্ছে। এইবলে একটু থামলাম। জুলিয়েট বলল তারপর। ওর গলা ভারি হয়ে যাচ্ছে। বুঝলাম শালা গরম হয়ে যাচ্ছে গল্পে। জুলিয়েটের কথা শুনে গল্প বলে চললাম। যদিও গল্পে জুলিয়েট আর পাওলোর তবে আসলে মনে মনে পাওলোর জায়গায় আমি আমাকে বসিয়ে গল্প বলে যাচ্ছিলাম। জুলিয়েটের ফ্যান্টাসির সাথে সাথে আমার ফ্যান্টাসিও চলছিল।
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)