Thread Rating:
  • 64 Vote(s) - 3.05 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Fantasy মজার সাজা
#1
ভুমিকাঃ সবাইকে শুভেচ্ছা জানিয়ে নতুন একটা গল্পে হাত দিলাম। এটি পুরোটি একটি বিশুদ্ধ কাকওল্ড গল্প, যাদের এই জাতীয় ফ্যান্টাসিতে এলারজি আছে, তারা এই গল্প হতে দূরে থাকবেন, এটাই কামনা করি। গল্পের মুল আইডিয়াটা আরেকজন লেখক @fer_prog দাদার, উনার সাথে আলোচনা করেই এই গল্পটি লেখার কাজে হাত দিয়েছি আমি। একজন ভদ্র শিক্ষিত নারীবাদী একজন নারীর জীবন খুব ছোট একটি পরীক্ষার মাধ্যমে কিভাবে সম্পূর্ণ বিপরিত দিকে চলে যায়, এই গল্পে, সেটাই দেখানো হয়েছে। স্বামীর মনের ফ্যান্টাসিকে বাস্তবে আনতে গিয়ে একজন নারীর জীবনে কি নির্মম পরিনতি নেমে আসে, আর সেই স্বামী আর ওদের সন্তানদের জীবন ও কিভাবে পাল্টে যায়, সেটাই দেখানো হয়েছে এই গল্পে। আশা করি আপনাদের ভালো লাগবে, আপনাদের মুল্যবান মতামত পাবো এই গল্পের প্রতিটি পোস্টের পরে, এমনটাই আশা করছি।

 
সুচনাঃ
মানুষের জীবনে ঘটা একটা ছোটো মুহূর্ত মানুষের জীবন পাল্টে দিতে পারে। অনেকটা যেন “ছু মন্তর ছু” শব্দের সাথে সাথে কোন এক আলখেল্লা পড়া জাদুকর আমাদের সামনে ওর হাতের রুমাল থেকে বের করে একটা পায়রাকে তুলে দেয়আর আমরা অবাক হয়ে একগাল বিস্ময় নিয়ে তাকিয়ে থাকিঅনেকটা তেমনি। আমারও জীবনে ঘটা একটা মুহূর্ত আমার জীবন পাল্টে দিয়েছিলোশুধু আমার বলছি কেনআমাদের বলা উচিতকারন এর সাথে আমার স্ত্রী বিদিশা আর আমাদের সন্তানদের জীবন ও জড়িত। আজ আমি আমার জীবনের সেই গল্পই তোমাদের বলবো। আমার নাম অর্জুন চ্যাটার্জী। এখন থাকি UK তে। জন্ম আমার কলকাতায়। পড়াশুনোয় ছোট বেলা থেকেই মেধাবী ছিলাম । ভালো কলেজে পড়াশুনো করে বিদেশে চলে এসেছিলাম Higher Study করতে । সেই থেকে UK আছিআর বিয়ের পর এখানে পুরো settle হয়ে গেছি।
 
ছাত্র জীবনে পড়াশুনো আর ক্যারিয়ার নিয়েই কাটিয়ে দিয়েছিলামতাই সেই সময়ে ইরোটিকা ছিলো আমার জীবনের এক দখিনের খোলা জানালাএক বন্ধ ঘরের জানালার ছোট একটা ফাক দিয়ে রৌদ্রের একটুখানি ঝলকানি। বন্ধুদের সুন্দরী বান্ধবী বা সদ্য বিবাহিত স্ত্রী দেখলে শরীরের  ভেতর এক অদ্ভুত জ্বালা হতোমনে হতো সব সময়ে আমার মধ্যে কি নেই যা অন্যদের আছে কিন্তু বন্ধুরা আমার সম্বন্ধে অন্য রকম মতামত দিতো আমি নাকি মেয়েদের ইঙ্গিত বুঝতে পারিনা। হয়ত তাইই হবেনাহলে বিদিশার সাথে পরিচয়ের আগে আমার ২৮ বছরের বয়সে কোন নারীর মুখ কেন উকি দিলো না। অবশ্য এসব নিয়ে চিন্তা ভাবনা আমার খুব কমই ছিলো। হয়ত কোন নারীর সাথে প্রেম করার কোন চেষ্টাই ছিলো না আমার নিজের মধ্যে ও। বিদিশার ক্ষেত্রে ও যদি আমি ভাবিতাহলে বলতে হবে যে আমার দিক থেকে কোন চেষ্টা ছিলো না। বিদিশা কেন জানি আমাকে প্রেম নিবেদন করলোআর এর পরেই ঝটপট বিয়ে।
 
আমার মধ্যেও একটা জড়তা ছিলো সহজে মেয়েদের সাথে কথা বলতে পারতাম না। তাই ইরোটিক জগ টা আমার কাছে প্রিয় ছিলো সেখানে ছিলাম আমি রাজানিজের বাড়াকে হাত দিয়ে মৈথুন করতে করতে  কোনোদিন দেওর হয়ে কোনো মেয়েকে বৌদি বানিয়ে চুদতাম কোনো দিন টারজান হয়ে যেতামকোনোদিন হয়ে যেতাম বন্ধুর বৌ এর প্রেমিক। বন্ধুদের সাথে একবার এক রেড লাইট জায়গা গেছিলাম কিন্তু সেখানে গিয়ে আমার বাস্তবে দেখা দালাল আর prostitute দেখে মাথাটা কেমন যেন ঘুরে গেছিলোপালিয়ে এসেছিলাম সেখান থেকে
 
এরপর আমার জীবনে আসে বিদিশা । বিদিশা সম্বন্ধে প্রথম জানি আমার বোনের কাছ থেকে । আমাকে ফোন করে জানিয়েছিলো তার এক বান্ধবী পড়াশুনো করার জন্য আমার ওখানে আসছে এবং মজা করে বলেছিলো -'দাদা। ..বিদিশা কিন্তু হেভি সুন্দরী। ..এটাই সুযোগ ।'
 
বোনের কথা না শুনে সাধারণ ভাবে ড্রেস পড়ে গেছিলাম এয়ারপোর্ট এ আর তারপর যখন প্রথম বিদিশাকে দেখলাম সেখানেবুঝলাম কি ভুল করেছিমনে মনে আফসোস করতে লাগলাম কেন একটু ভালো করে সাজগোজ করে এলাম না । এতো নিখুঁত মুখশ্রী কোনো মেয়ের হতে পারে কিনা সেই সময় আমার জানা ছিলো না । বড়ো বড়ো হরিনের মতো চোখএক অদ্ভুত মায়াবী ঠোঁটস্লিম ফিগারের ৫ ফিট ৪ ইঞ্চি উচ্চতার বিদিসা ছিলো ইরেজিতে যাকে বলে knockout hottie, এমন সুন্দরী মেয়েদের ছবি আমরা হর হামেশাতেই দেখে থাকি কোন ট্যাবলয়েড মেগ্যাজিনের পাতায়। বাস্তবে বিদিশা ছিলো একদম পুরো দস্তুর ভারতীয় বাঙ্গালী। কিন্তু মেধায় মননে প্রজ্ঞায় লন্ডনের যে কোন নামকরা বিশ্ববিদ্যালয়ের নামকরা অধাপকের সাথে তুলনীয়। সে ও আমার মতোই স্কলারশিপ নিয়ে উচ্চ শিক্ষা নিতে এসেছিলো।
 
বিদিশাকে দেখে আমার প্রথম মনে হয়েছিলো এক স্কুলে যাওয়া মেয়েবয় কাট চুলশরীরের গঠন টাইট স্লিমযদি ও ৩৫ সাইজের বুকের উচ্চতা ও বহরতা বুঝিয়ে দেয় যেসে যৌবনের সোনালি সময়ে প্রবেশ করেছে মাত্র। বাঁকানো চিকন পাতলা কোমরমাত্র ২৬ আর পিছনে বেশ বড়সড় ছড়ানো উঁচু ৩৬ সাইজের পাছা আমাকে মুগ্ধ করে ফেলেছিলো প্রথমবার দেখেই। আমাকে দেখে প্রথমেই চিনতে পেরেছিলোও আমাদের কলেজেই পড়তোপরে জেনেছিলাম আমাকে বিদিশা আগে অনেকবার দেখেছে, অথচ এতো চোখ ধাঁধানো সুন্দরী একটি মেয়ে আমার আসে পাশে থাকতো আর আমি তাকে নজর দিতাম নাএটাও আমার একটা ব্যার্থতা ছিলো।
 
বিদিসার সাথে মিশতে শুরু করলাম আমিওকে লন্ডনে চলাফেরাকেনাকাটালেখাপড়া আর ওই নতুন জায়গার কায়দা কানুন শিখাতে লাগলাম আমি। দিনের ও রাতের ঘুমানর সময়টুকু বাদ দিলে বাকি সময়ের ৮০ ভাগই আমার কাটছিলো ওর সাথেওকে গাইড করে। বিদিশার ওই রূপ যৌবনছলাত ছলাত হাসি আমাকে মুগ্ধ করতো বার বারওর প্রতি আমার আকর্ষণ দিন দিন বাড়ছিলোসাথে বাড়ছিলো ভয়ওএমন বিধ্বংসী রুপ যৌবনের অধিকারের মেয়েকে নিয়ে চিন্তা করাবা ওর সাথে নিজের সাধারন নিস্তব্ধ জীবনকে মিলিয়ে ফেলা কি উচিত হচ্ছে আমার? ওর রূপ আর যৌবন আমার ভেতরে ভয় ডেকে আনতোশিরদাঁড়া বেয়ে ভয়ের একটা চোরা শীতল স্রোত নেমে যেতো থেকে থেকে। সব সময়ে মনে হতো আমি ওই নিষ্পাপ মেয়েটার কোনো ক্ষতি করে বসবো। বিদিশা আমার ওই জড়তা কাটিয়েছিলোএকদিন বলে বসলো - 'তুমি সোজা সোজি আমার দিকে তাকিয়ে কথা বোলো না কেনো, অর্জুন দা?'
 
আমার মুখ পুরো লাল হয়ে গেছিলো এটা শুনেআমি কি বলবো কি বলবো ভাবছিলামতার আগেই বিদিশা আমার হাত চেপে ধরে বলল -'তোমার বোন বলেছে, তুমি নাকি প্রচন্ড লাজুক.....তুমি নাকি মেয়েদের দিকে তাকিয়ে কথা বলতে পারো না। .এতো ভয় কিসের? . তাকাও আমার দিকে।..আমি তোমায় খেয়ে ফেলবো না।'- বিদিসার গলার স্বরে আমি যেন কোন আবদার অনুভব করলাম না, মনে হলো এ যেন আদেশ, অধিকার ফলানোর জন্যে অধিকারবোধ।
 
আমি সাহস নিয়ে তাকালাম ওর দিকেবিদিশার শরীরের সাথে আমার জীবনের প্রথম ছোয়া ছিলো ওটা। বেশ কয়েক মুহূর্ত ওর দিকে তাকিয়ে থেকে আমি বললাম, “তুমি হচ্ছ অসহ্য এক সুন্দরীএমন সুন্দরের দিকে বেশি সময় তাকিয়ে থাকা যায় না আমার কথা শুনে বিদিশা যে কি খুশি হয়েছিলোআজ এতো বছর পরে মনে হয়আমার ওই সময়ের ওই একটি কথাতেই বিদিশা আমাকে নিয়ে নতুন ভাবে চিন্তা করতে শুরু করেছিলো। আমার মুখে এমন একটা প্রশংসা বাক্য শুনে ওর সাড়া শরীর গরম হয়ে গেছিলোবাঙ্গালী মেয়েদের মত মাথা নিচু করে লাজুক একটা হাসি দিয়েছিলো সে। আমি কোনো রকম ভাবে নিজেকে স্বাভাবিক রেখে কাঁপা গলায় বলেছিলাম -'আমার বোনটা কিন্তু বেশ পাজি। ওর সব কথা বিশ্বাস করো না।
 
যাই হোক সময়ের সাথে বিদিশাকে আরো ভালো ভাবে চিনতে শুরু করেছিলাম।  দেখতে শুধু সুন্দরী নয়পড়াশুনোয় একি রকম মেধাবী ছিলো বিদিশা। সব বিষয়ে বিদিশার এক আলাদা দৃষ্টি ভঙ্গি ছিলোবিদিশার বন্ধুরা বিদিশাকে বিদুষী বিদিশা বলে ডাকতো। ধীরে ধীরে আমার আর বিদিশার সম্পর্ক জটিল হতে শুরু করলো,  আশেপাশের আমার অনেক বন্ধু দেখতাম বিদিশার সাথে flirt করতো। আমি সেই  দিন বিদিশার জন্যে একটি প্রশংসা বাক্য খরচ করার পরে আর কোনদিন ওকে প্রশংসা সুচক কিছু বলি নাই, কিন্তু আমি যে ওকে কেয়ার করি, ওর প্রতি আমার যে কিছু ব্যাক্তিগত অনুভুতি আছে, এটা বিদিশা অনুভব করতে শুরু করে। বিদিশা ও বার বার আমাকে নানা রকম কথা বলে বুঝাতে চেষ্টা করতো যেও আমাকে খুব ভালো বন্ধু ভাবে। বিদিশার কলেজের অনেক ছেলে ছিলো যারা বিদিশার পাগল ছিলো। আমি ভাবতাম যে বন্ধুথাকাই ভালো ছিল আমার জন্য বিদিশার সাথে, কারণ এমন অপরুপ সুন্দরী মেয়ে কোনোদিনও আমার লিগে ছিলো নাসে সব সময়ই আমার আয়ত্তের বাইরে। ওকে নিয়ে ফ্যান্টাসি করা উচিত হবে না আমার। কিন্তু বিদিশা আমার সব ভুল ভাঙিয়ে দিলো যখন বিদিশা নিজে আমাকে জানালো যে সে আমাকে ভালোবাসে ।
 
 সেদিন বিদিশার মুখে আমার প্রতি ভালোবাসা শুনে মনে হয়েছিলো পৃথিবীর সবার থেকে যেনো অমূল্য জিনিসটা আমি পেয়েছি। আমার চোখে মুখে যেই আলোর ঝলক সেইদিন বিদিশা দেখেছিল,সেটা আজ এতো বছর পরে ও সে মাঝে মাঝে স্মরণ করে। না চাইতেই আকাশের চাঁদ পেয়ে যাওয়ার মতো অবস্থা  হয়েছিলো আমার তখন। আমি কৃতজ্ঞচিত্তে ওর ভালোবাসা গ্রহন করিবিনিময়ে আমার একান্ত বিশ্বস্ত মুগ্ধতার কথা ওকে জানাই। মুলত এরপরেই   বিদিশার প্রতি আমার মোহ বলোবা ভালোবাসা বলোসেটা তৈরি হতে শুরু করে।  বিদিশার পড়াশুনোর পরে আমাদের বিয়ের কথাবার্তা শুরু হয়ে গেলো। বিদিশা আজ আমার বউ। আমাদের একটা ছোট মেয়ে আছেকিছু মাস আগে আমি বাবা হয়েছিলাম। আমরা দুজনে পুরোপুরি এখন এক responsible parent হয়ে গেছিলাম । বিদিশা ও ভালো একটা জব করেএকটা নামকরা কলেজের অধ্যাপিকা সে। অর্থসম্মান দুটি  আছে এই পেশাতে। আমি একটা মাল্টিন্যাশনাল মোটর কোম্পানির সেলসের হেড।
 
দুজনে চাকরির সাথে নিজের মেয়েকে নিয়ে বিকালে খেলতে বসি। মাঝের কিছুদিন বিদিশার মা অর্থা আমার শাশুড়ি আমাদের মেয়েকে দেখা শুনো করতো কিন্তু এখন দুজনে চাকরি তে গেলে Maryনামে এক  nanny এখন আমাদের মেয়ের দেখাশুনো করে। বিদিশা মা হয়ে যাওয়ার পর আরো সুন্দরী হয়ে গেছিলো। এমনিতে চিরকাল বিদিশার ফিগার একদম টাইট ছিলোকিন্তু মেয়ের জন্মের পরে শরীরের অনেক পরিবর্তন এসে গেছিলো। মাতৃত্ব যে একজন সুন্দরির সৌন্দর্যকে আরও বাড়িয়ে দিতে পারেএটা বিদিশাকে না দেখলে বোঝা যাবে না। ওর মাই দুটি আরও স্ফীত হয়েছেকোমরে সামান্য চর্বির আস্তর পরেছেতলপেটে গুদের বেদীটা আরও ফুলে ফেলে উঠেছে। পিছনের পোঁদটা ও আরও বেশি ছড়ানো আর স্ফীত হয়ে যেন গোল তানপুরার মতো হয়েছে। মোট কথা বিয়ে ও সন্তানের জন্ম ওকে আরও বেশি সুন্দরী, আরো বেশি ব্যক্তিত্তসম্পন্না ও কামনাময় করে তুলেছে। 
 
বিয়ের পরে আমাদের প্রায় রোজ সেক্স হতোঅফিস থেকে আসার পরে পুরো ঝাঁপিয়ে পড়তাম বিদিশার উপর। বিদিশা ও কম যেতো না কিন্তু ব্যাপারটা এতো বেশি হয়ে গেছিলোএক দিন বিদিশা বলেই বসলো যে বিয়ের পরে আমি নাকি পুরো সেক্স ম্যানিয়াক হয়ে গেছি। এটা মিথ্যে ছিলো না, একেত এতো বছরের নারী সঙ্গ বিহীন জীবন কাটানো ও সেক্স ছাড়া বেচে থাকা মানুষ আমি, আচমকা বিদিশাকে পেয়ে আমি সত্যি সত্যি সেক্স ম্যানিয়াক হয়ে গেছিলাম এবং এই নেশা এতো বেড়ে গেলো যে বিদিশা কে নিয়ে বিভিন্ন জিনিস ট্রাই করার কথা ভাবতে লেগেছিলাম। সাড়া জীবন যৌনতা থেকে দূরে থেকে সাধুর জীবন যাপন করেনারী মাংসের যৌনতার স্বাদ পেয়ে আমি আর বিদিশা দুজনেই সেটাকে চরমভাবে ভোগ করতে লেগে গেলাম। আমার ৬ ইঞ্চি বাড়াআর কোমরের জোরে ওকে আমি তৃপ্ত করতে পারতাম। অবশ্য ওর চাহিদা ও খুব বেশি ছিলো না।
 
বিয়ের পরেই মুলত আমি আর বিদিশা যৌনতা নিয়ে কথা বলা শুরু করি। তখন জানতে পারি যেযৌনতার দিক থেকে সে ও বিয়ের আগে কুমারী ছিলোকোন পুরুষের সাথে যৌন সম্পর্ক ছিলো না,সে ও বেশ রক্ষণশীল পরিবারের মেয়েযতই সুন্দরীই হোক না কেনপরিবারের বিধি নিষেধের বাইরে ছিলো না সে। সেক্স নিয়ে ওর জানা শোনা ও খুব কম ছিলো। মেয়েরা চিত হয়ে পা ফাঁক করে রাখে, আর পুরুষরা হাঁটু গেড়ে বসে মেয়েদের গুদে বাড়া ঢুকিয়ে চোদেএর বাইরে আর বিশেষ কোন জ্ঞান ছিলো না ওর। সেক্সকে সে সব সময় মনে করতো খুব লজ্জার কিছুকাপড় না খুলে একটু আলগা করে করার মতো কাজ। আমি চাইতাম ওকে  পুরো উলঙ্গ করেনিজের বাড়া চুষিয়েওর মাই টিপেগুদ চুষেতারপর  গুদে বাড়া ঢুকাতে। কিন্তু সে তার পারিবারিক শৃঙ্খলা আর রক্ষণশীল মনোভাবের কারনে এসব করতে চাইত নাআমার বাড়া কোনদিন সে মুখে নিতো নাবড়োজোর হাত দিয়ে একটু ধরতো। মানে যৌবনকে উপভোগের ব্যাপ্ততা ছিলো না ওর মধ্যে। সেক্সের সময় আমি কিছু চাইলেইওর মধ্যে একটা অস্বস্তি দেখতে পেতাম আমি। এতটা মেধাবী, এতটা আধুনিক কোন সুন্দরী মেয়ে যে সেক্সকে নিয়ে সেই ১৯ শতকের ধ্যান ধারনাকে আঁকড়ে ধরে আছে, এটা আমার মানতে খুব কষ্ট হতো।
 
এই জিনিষটা আমার খারাপ লাগতে শুরু করেছিলো প্রথম থেকেই। আমি নিজে যা জানিআর Internet পরে যা জানা যায়সেগুলি দিয়ে আমি ওকে বোঝাতে চেষ্টা করতামযেন আমাদের যৌন জীবনটা ও ওই দেশের অধিকাংশ যুগলের মতো একঘেয়ে না হয়ে যায়। কিন্তু বিদিশা কেন যেন সব সময়ইএসব থেকে দূর থাকতে চেষ্টা করতো আর সবসময় বোঝাতো আমি অতিরিক্ত porn addictহয়ে গেছি। বিদিশা বোঝাতো  সে ও সেক্স করতে চায়কিন্তু শুধু একটু চুমু দিয়ে বাড়া ঢুকিয়ে ঠাপ মেরে মাল ফেলা ছাড়া বাকি যে কোন কিছুতেই ওর আপত্তি।
 
বিদিশা চিরকাল নরমাল সেক্স বাইরের জিনিস ঘৃণা করতো কিন্তু আমার কাছে পুরো স্বপ্ন হয়ে গেছিলো আমার সুন্দরী বৌ কে সেক্স ডল এর মতো ব্যবহার করা। কিন্তু বিদিশার এই prim and proper,promiscuous টাইপটা আমাকে দমিয়ে দিতো। সব কিছুর মধ্যে logic বা উচিত অনুচিত খুঁজা বা না না করা কি উচিতএগুলোর মানে দাঁড়ায় বিদিশা সেক্সকে ভয় পায়, সেক্স কে ভয় পেলে তো সেক্স উপভোগ করা যায় না, সেটা যেমন ওর জন্যে, তেমনি আমার জন্যে ও, ওকে এসব বুঝানোর চেষ্টা করতাম।
 
যেমন একদিন আমরা সেক্সের পরে তর্ক করছিলামআমি বললাম, “স্বামীর বাড়া চুষতে তোমার এতো আপত্তি কেন?”
 
এটা মোটেই স্বাস্থ্য সম্মত না। একজনের পেশাবের জায়াগ্য আরেকজনের মুখ দেয়াটা মোটেই হাইজেনিক নাআমি তোমাকে দেখতে পারি স্টাডি দেখায়,  ওরাল সেক্স ক্যান্সার হতে পারে ”
 
অবশ্যই এটা স্বাস্থ্য সম্মত বিদিশাপৃথিবীর কোটি কোটি মেয়েরা কোটি কোটি ছেলেদের বাড়া চুষছে...আর ডিসকভারি চ্যানেলে ওরাল সেক্স নিয়ে এতো বড় বড় এপিসোড আমাদের কি শিখাচ্ছে?সেক্স করার আগে সব সময় যেন সব জুগল ফোরপ্লে করে, এসব শিখাচ্ছে, ওরাল সেক্স মোটেই খারাপ কিছু না...আর এরকম প্রচুর স্টাডি বের হয় যার কোনো ব্যাখ্যা থাকে না...
 
আমি ওদের কথা মানি না...আর প্রথমতো আমি নিজেও এটা করতে অস্বস্তি বোধ করবো...
 
কিন্তু স্বামী হিসাবে আমি চাইলেতোমার এটা করা উচিতআমি এটা তোমার কাছে প্রাপ্য...তোমাকে কষ্ট না দিয়ে আমি যে কোন সেক্সুয়াল সুখ চাইতে পারি...
 
আমি তো একবারই বললাম যেআমি এটাতে comfortable নাআর আমি মনে করিএটা মেয়েদের জন্যে অপমানজনক। এমন একটা বড় লাঠিকে মুখে নেয়ার কি আছেএটার জন্যে তো উপরওয়ালা নিচে আমাকে একটা ফুটো দিয়েছেনআমার মুখ কি সেটার চেয়ে ও বেশি সুখ দিতে পারবে?”
 
ব্যাপারটা বেশি সুখ না কম সুখসেটা নয়বিদিশা...ব্যাপারটা হলো বৈচিত্র্যতা...যৌনতাকে নানাভাবে উপভোগ করা, দাম্পত্য জীবনে বৈচিত্র্যতার প্রয়োজন আছে। না হলে সব একে ঘেয়ে হয়ে যাবে...তখনই দাম্পত্য কলহ শুরু হয়...স্বামী স্ত্রী একে অপরের সাথে বিশ্বাস ভঙ্গ করে ফেলে, তুমি কেন আমার এই ছোট চাওয়া পুরন করতে পারবে ন?.-আমার এই কথায় বিদিশা যেন ভয় পেয়ে যায়, অন্য সব বাঙালি মেয়েদের মতো সে ও সংসার ভাঙ্গার মতো শব্দ বা সাম স্ত্রী একে অপরকে বিশ্বাস না করার মতো অবস্থাকে খুব ভয় পায়। স্বামী সংসার ওদের কাছে সব, ওদের জীবন, ওদের মরন। বিদিসার এই একটা দিক ও আমাকে সুখ দেয়।
 
ঠিক আছে আমি করবো...ওকেকিন্তু তোমাকে তোমার ওটা ভালো করে  সাবান দিয়ে ধুয়ে আমার মুখে কাছে আনতে হবে...যদি ও আমি এখন ও মনে করিযে এটা মেয়েদেরকে অপমান আর কষ্ট দেয়ার জিনিষ..কিন্তু আমি তোমাকে ভালোবাসি বলে এটুকু করছি .
 
এই তো আমার সোনা বউ...আমি এখুনি এটা ধুয়ে আনছি...”-এই বলে আমি বাথরুমে দিকে  ছুটলাম আমার ওটাকে পরিষ্কার করে আমার বিদিশার জন্যে প্রস্তুত করতে।
 
এটা গেল একটা উদাহরন। যৌনতার যে কোন নতুন প্রস্তাবে এভাবেই ওর না দিয়ে শুরু হয়ে আর তারপর ওর আর আমার তর্ক চলেকিন্তু সে পরে মেনে নেয় আআমকে ভালবাসার খাতিরেকিছু সে কোনদিন ও মানবে না বলে প্রতিজ্ঞা করে আছেযেমন এনাল সেক্স। এটা মেয়েদের কষ্ট দেয়ার মতো একটা কাজকোনদিন ও সে করবে না। মেয়েদের অপমান হয়। আপনাদের বলতে ভুলে গেছি,যে বিদিশা একটু ফেমিনিস্তনারীবাদি টাইপেরনারিত্তের কোন অপমান সে সইতে পারবে না। এটা দিয়েই সে সব সময় আমাকে দমিয়ে রাখতে চেষ্টা করে। ওর সব তর্ক শেষ হয়যে এটা নারীত্তের অপমাননারীদের তুচ্ছ করার মতো কাজ। এখানে এসেই আমি শেষ পর্যন্ত  হেরে যাই ওর কাছেওকে আর মানাতে পারি না।
 
আমি আরেক এডভেঞ্চারের কথা বলিএকদিন রাতে রেস্টুরেন্ট থেকে খেয়ে ফেরার পথে আমি ওকে গাড়ির ভিতর চুমু খেতে যাইসে বাধা দেয়বলে আসে পাশের মানুষের দেখে ফেলবে। ওকে বোঝাই এটা ইউরোপ, UK, এখানে ফ্রী সেক্স চলেদুজন নারী পুরুষের সম্মতি থাকলে যে কোন জায়গায় সেক্স করা যায়আর আমার প্রেয়সীকে গাড়ীর মধ্যে চুমু দিতে পারবো নাওর বুকে হাত দিতে পারবো নাওর সাথে সেক্স  করতে পারবো না ...এটা কি করে হয়?
 
বিদিশার মুখে শুধু এক  কথাযা করবে ঘরের ভিতরেবাইরে কিছু চলবে নাবাইরে আমরা একদম ভদ্র। ওর এসব কথা শুনলেই আমার উত্তেজনায় যেন পানি ফেলে দেয় কেউআমি একদম স্তিমিত হয়ে যাইওকে কিভাবে ওর শামুকের খোলস থেকে বের করে আনবআর যৌনতাকে উপভোগ করতে শেখাবোএটা নিয়ে আমি চিন্তা করতে করতে অস্থির।
 
বিদিশা অনিচ্ছা থাকা সত্ত্বেও বিদিশা কে নিয়ে একটা outside সেক্স adventure খুব শখ ছিলো আমার মধ্যে। মাঝে মধ্যে বিদিশাকে নিয়ে tracking গেলেবিদিশা কে কোনো খালি জায়গায় পেলে আবদার করতাম নিজের শার্ট টা খুলে ক্যামেরায় উলঙ্গ একটা পোজ দিতে বা কিছু সময় আবদার করতাম আমার পুরুষাঙ্গটা মুখে নিয়ে চুষতে। এতে বিদিশা জিভ বার করে মুখ ভেঙচাতো বা middle finger দেখাতো। 
 
[+] 5 users Like Rupakpolo1's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
বিদিশা সময়ের সাথে পুরুষাঙ্গ চোষানোতে একটু comfortable হয়ে গেছিলো। বিদিশা বুঝে গেছিলো সময়ের সাথে যে, তার মুখশ্রীর সুন্দর বৈশিষ্ঠই ছিলো আমার এই ফ্যান্টাসির মুল কারণ। ওর ফেস টা ছিলো পারফেক্ট blowjob ফেসপানের মতো মুখশ্রী সাথে সুন্দর বড়ো বড়ো টানা চোখ আর গাঢ় গোলাপি ঠোঁট যা একটু ঘষাতে পুরো লাল হয়ে দাঁড়াতো এটা কিছু জনদের কাছে প্রতিমা বা দেবীর মতো মুখশ্রী আর কিছু পার্ভার্ট লোকদের কাছে এটা পারফেক্ট blowjob ফেস। 

বিদিশার কাছে নিজেকে pervert হওয়ার সুখ্যাতি আমি এমনিতে পেয়ে গেছিলাম কিন্তু একদিন প্রমান করে দিয়েছিলাম অন্য ব্যক্তির চোখে তার এই রূপ আর যৌবন কি দাঁড়ায়। বিদিশাকে না জানিয়ে একটা ডেটিং সাইটে ওর ছবি দিয়ে একটা প্রোফাইল বানাই। বানানোর সাথে সাথে বিভিন্ন প্রজাতির পুরুষের রিকোয়েস্ট আস্তে থাকে। একটা request খুব মজার লাগলোএকটা পর্নস্টারের বাড়া সমেত একটি প্রোফাইল বানানোনাম দেওয়া ১২ ইঞ্চি সুপ্রিম বুল



ওরটায়  আমি accept করতেই লোকটা লিখে পাঠালো - ' Hi Beauty '

 

আমি লিখলাম -'Hello ...'

 

লোকটা লিখে পাঠালো - 'Is this really you !!!'

 

বিদিশার মতো সুন্দরী এখানে থাকতে পারে লোকটি বিশ্বাস করতে পারছিলো না । আমি লিখলাম -'Yes ...'

 

লোকটি -' I wanted to meet with u .... pls ....I want to see u in real ....i am not good looking but I have a ১২ inch cock '

 

আমি লোকটির আমার বৌয়ের প্রতি এই desperation দেখে মজা পেতে লাগলাম। ঠিক করলাম যাই হোক, বিদিশার এই ডিমান্ড ব্যাপারটা আমি বিদিশাকে দেখাবো। বিদিশা আমার এই কীর্তি দেখে সেদিন তেলে বেগুনে জ্বলে উঠলো। যখন প্রোফাইলটা দ্বিতীয়বার খুললাম দেখলাম বিদিশাকে আরো কিছুজন request পাঠিয়েছে এবং যার সাথে আমি কথা বলছিলামসে অশ্রাব্য ভাষায় বিদিশাকে গালাগাল দিয়ে গেছে বিদিশার উত্তর না পেয়ে। ওই লেখাগুলো দেখে বিদিশা যেমন রেগে গেছিলো কিন্তু পর পুরুষের কাছে তার মুখশ্রীর মর্যদাটা সেদিন সে ভালোই বুঝতে পেরেছিলো। সাড়া চ্যাটে বিদিশার মুখচোদন আর ;., করার হুমকি দিয়েছিলো কোনোদিনও দেখা হলে

 

এই সব দেখে বিদিশা সেদিন আমাকে আঙ্গুল দেখিয়ে বলে বসলো -এই সব যদি আরেকবার দেখি।..আমি তোমায় ছাড়বো না অর্জুনআর তারপরই ভেঙে পড়ে কাঁদতে লাগলো। সেদিন কোনোরকম ভাবে বিদিশাকে সামলেছিলাম কিন্তু বিদিশা কিছুদিন ভয় ভয় থাকতো লোকটির ওই সব লেখা গুলো পড়ে। 

 
এরপরে বিদিশার সাথে আমার ফ্যামিলি প্ল্যানিং শুরু হয়ে এবং কিছু মাসের পরে বিদিশা প্রেগন্যান্ট হয়ে যায়। প্রেগন্যান্ট হয়ে যাওয়া কালিন সেক্স যত মিস করতে লাগলাম, ততো বিদিশার সাথে নতুন কিছু করার ইচ্ছে আরো ভেতরে বসবাস করতে থাকে। বিদিশার প্রেগন্যান্সি সময়ে আর আমার শাশুড়ি থাকা কালীন আমি আমার এক পুরোনো বন্ধুর সাথে সেই রেড লাইট জায়গায় গেলাম যেখানে আমার এক বন্ধুর সাথে আগে গিয়েছিলাম। 
 
 

 
[+] 4 users Like Rupakpolo1's post
Like Reply
#3
Superb start bro!
Like Reply
#4
Good Starting
Like Reply
#5
দুর্দান্ত শুরু...অন্য রকম একটি গল্প পেতে যাচ্ছি মনে হচ্ছে। সাথেই আছি, চালিয়ে যাও লেখক...
[+] 1 user Likes fer_prog's post
Like Reply
#6
darun suru
Like Reply
#7
আমি আপনার বিশাল fan দাদা..... আপনার লেখা মোটামুটি সব গল্পই পড়েছি..... 

• বন্ধ দরজা 
• বন্দিনী
• কালো বাড়ি 
• ভয় 
• বিয়ে বাড়িতে মাকে....... 
• Black magic
• প্ল্যানচেট 
• নিশির ডাক 
• Bad seed
• রাজা সাহেব 

আরো যত গল্প আছে সব কটাই পড়েছি.  এই গল্পটাও দারুন হবে নিশ্চই. 

আমিও একটা গল্প লিখছি কাম লালসা. একটু পড়ে কমেন্ট করে জানাবেন কেমন লাগছে. আপনার মতো লেখকের কমেন্টস পেলে আমি অত্যন্ত খুশি হবো. 
[Image: 20230816-221934.png]
[+] 2 users Like Baban's post
Like Reply
#8
darun start dada
Like Reply
#9
Quote:
(19-08-2019, 07:51 PM)Baban Wrote: আমি আপনার বিশাল fan দাদা..... আপনার লেখা মোটামুটি সব গল্পই পড়েছি..... 

• বন্ধ দরজা 
• বন্দিনী
• কালো বাড়ি 
• ভয় 
• বিয়ে বাড়িতে মাকে....... 
• Black magic
• প্ল্যানচেট 
• নিশির ডাক 
• Bad seed
• রাজা সাহেব 

আরো যত গল্প আছে সব কটাই পড়েছি.  এই গল্পটাও দারুন হবে নিশ্চই. 

আমিও একটা গল্প লিখছি কাম লালসা. একটু পড়ে কমেন্ট করে জানাবেন কেমন লাগছে. আপনার মতো লেখকের কমেন্টস পেলে আমি অত্যন্ত খুশি হবো. 
Ei golpo gulor link aach?  
[+] 1 user Likes masochist's post
Like Reply
#10
দারুন শুরু, পরের অপেক্ষায়!
[+] 3 users Like Black_Rainbow's post
Like Reply
#11
আমার ওই বন্ধুটির তখন ও বিয়ের পরে শখ যায়নি বেশ্যাদের সাথে সময় কাটানোর ওই বন্ধুটির নাম ছিলো অজিত। অজিত বিদিশাকে চিনতো। বিয়ের আগে বিদিশার সাথে অজিত কম flirt করতো না সেই সময়। অজিত বিদিশার প্রেগন্যান্সি সময় Manchesterথাকতো এবং কাজের জন্য সেখানে যাওয়াতে অজিতের সাথে দেখা হতো, অজিতের এতদিনে অনেক পরিবর্তন দেখেছিলাম, চিরকাল gym freak ছিলো কিন্তু এখন শরীর চর্চা করে বেশ সুন্দর শরীর বানিয়েছে ।

 
অজিত নিজের স্ত্রীকে ভুলভাল বুঝিয়ে আমাকে সেই রেডলাইট এলাকাটাতে নিয়ে গেলো। গাড়িতে যেতে যেতে অজিতকে বলে বসলাম- 'ভাই তুই তো পাল্টালি না?'
 
অজিত -'তুই একই রকম রয়েছিস ?'
 
আমি হাসতে হাসতে বললাম - 'কিন্তু বিয়ের পর এই সব জিনিস মানায়?'
 
অজিত -' ভাই তোর মতো সুন্দরী বৌ নেই আমার যে ওর মোহ মায়াতে কোনো মাগীকে লাগাবো না।'
 
আমি - ' আমি বিয়ের আগে তোর সাথে এসেছিলাম কিন্তু তখন কি হয়েছিলো ভুলে গেছিস?'
 
অজিত-'বিশ্বাস কর সেদিন আমি ভেবেছিলাম তোর শালা ধ্বজভঙ্গ আছে। ..এখন তো প্রমান করে দিয়েছিস। .. u are the dude ...'
 
আমি - 'কিভাবে?'
 
অজিত চোখ টিপে বলল -'এই যে বিদিশা প্রেগন্যান্ট।'
 
যাই হোক সেদিন অজিত গাড়ি নিয়ে দাড় করলো একটি জায়গায় এবং রাস্তার দিকে কিছু মেয়েকে দাঁড়ানো দেখে  বলল -'এখান থেকে  choose করে নে যেটা তোর পছন্দ। এটাই last chance'
 
আমি -'না আমি এই সবে নেই অজিত।..তুই যা ।'
 
অজিত -'তুই রাজি হলে দুটোকে গাড়িতে তুলে কোনো জায়গা গিয়ে মজা করে আসতাম কিন্তু তুই শালা ব্যাগরা দিচ্ছিস বলে তাড়াতাড়ি এখানেই সাপটে  আসতে হবে। গাড়িটা একজায়গায় পার্ক করে দাঁড়াতে একজন বেঁটেখাটো টাক মাথাওয়ালা লোক অজিতের কাছে এগোতে লাগলো মুচকি হাসি দিয়ে - "স্যার আজ কাউকে নিয়ে যাবেন না?'
 
অজিত -' না সোহেল। ..আজ এক বন্ধু আছে। ..ও এসব পছন্দ করে না ।'
 
সোহেল লোকটা আমার দিকে মুচকি হেসে বলল - ' কি বলেন দাদা!..আমাদের collection তো দেখুন ।'
 
আমি -' না এই সবে নেই ভাই। ..'
 
সোহেল - ' প্রথম এসেছেন এখানে একবার তো দেখুন ।'
 
অজিত - ' ওকে ছাড়ো। ..তুমি বরং আমায় নতুন কিছু দেখাও। ..ওখানে যারা দাঁড়িয়ে আছে এরাই সব না ভেতরে কিছু আছে ।'
 
সোহেল -'না স্যার। ..আজ নেই। .. এরাই শুধু। ..'
 
অজিত বিরক্ত হয়ে বলল -' উফ। ..তোমার collection খুব খারাপ হয়ে যাচ্ছে। ...নতুন কিছু আনো ।'
 
সোহেল -'আপনি আমার পুরোনো কাস্টমার। ..বোঝেন তো ।'
 
অজিত -' ঠিক আছে চলো। ...অর্জুন তুই এখানে থাক ।'
 
অজিত দেখলাম একটা মেয়েকে নিয়ে সামনে একটা অন্ধকার বাড়িতে চলে গেলো। আমি চুপ চাপ বসে রাস্তায় দাঁড়ানো মেয়েগুলোকে দেখতে লাগলাম। হঠাৎ চোখের সামনে বিদিশা ভেসে উঠলো, দাঁড়িয়ে আছে ওই রাস্তায়, দাঁড়িয়ে রয়েছে একই রকম পোশাক পড়ে, কামনার চোখে আমার দিকে তাকিয়ে আছে।
 
এমন সময় সোহেল লোকটি গলার আওয়াজ পেলাম -'স্যার। ..কিছু ভাবছেন?'
 
আমি স্বপ্নের জগৎ থেকে ফিরে এলাম। লোকটি -'মেয়েগুলো ভালো। ..একবার দেখতে পারেন ।'
 
আমি জিজ্ঞেস করলাম -'তুমি কত বছর ধরে এই প্রফেশনে?'
 
সোহেল লোকটি -'আছি অনেক বছর...'
 
আমি জিজ্ঞেস করলাম -'এই মেয়েগুলো কারা ?'
 
সোহেল -'এখানকার local মেয়ে। ..অনেকে গরিব। ..পেটের দায়ে করে। ..আর অনেকে স্বেচ্ছায়...'
 
আমি বললাম -'অনেকে স্বেচ্ছায় করে?'
 
সোহেল -'হা আছে কয়েক জন ।'
 
আমি-‘ তোমার কাজ টা কি ?...এখানে তো চাইলে যে কাউকে গাড়ি তে তুলে নিয়ে যেতে পারে…‘
 
সোহেল- ‘ না স্যার... রাস্তায় যারা দাড়িয়ে থাকে এদের কাউকে গাড়িতে তোলার আগে আমার খাতায় নাম আগে লেখাতে হবে...কে কার সাথে যাচ্ছে আর ঠিকমত ফিরছে কিনা তার হিসাব তো আমায় রাখতে হয়...এই দুনিয়াতে শয়তান লোকের অভাব নেই...আমার মেয়েগুলো কে যাতে ক্ষতি না করে তার খেয়াল তো রাখতে হয়।‘
 
আমি-‘কি রকম ধরনের লোক আসে এখানে?‘
 
সোহেল-  বিভিন্ন ধরনের লোক আসে...কেউ প্রথম বার আপনার মতো আর কেউ রেগুলার কাস্টমার, আপনার বন্ধুর মতো…‘
 
আমি- ‘ কোনো দিনও এক মেয়েকে দুই কাস্টমারের পছন্দ হয়ে যায় না?… তখন কি করো?‘
 
সোহেল- ‘ যে আমার খাতায় নাম লেখাবে আগে...তার সাথে আমার মেয়ে কে পাঠাই...
 
কিছুক্ষণ পর অজিত বেড়িয়ে আসতে আমি অজিতের সাথে রয়না দিলাম। গাড়িতে যেতে যেতে সোহেলের সাথে কথাবাত্রা গুলো মাথায় গেঁথে গেছিলো। মাথার ভেতরে বিদিশা কে নিয়ে এক নতুন ফ্যান্টাসি ঘুরপাক খেতে লাগলো। সেই সময়ে আমি ভাবিনি এই ফ্যান্টাসি পূর্ণ করতে গিয়ে আমার সাজানো সংসার তছনছ হয়ে যাবে এবং আমার জীবন সর্বনাশের মুখে চলে যাবে।
এরপর বিদিশার প্রেগন্যান্সি সময়ে আমাদের মধ্যে সেক্স বন্ধ হয়ে যায় এরপরে এবং মেয়ে হয়ে যাওয়ার পর মেয়েকে নিয়ে এতো ব্যস্ত থাকতাম যে একে ওপরের জন্য সময় হতো না। 
 
মেয়ে হয়ে যাওয়ার পর আমার প্রথম জন্মদিনের কিছুদিন আগে, এক রবিবার বিদিশা ল্যাপটপে বসে কি যেনো করছিলো, আমি মেয়েকে ঘুম পাড়াচ্ছিলাম। বিদিশাকে এক নাগাড়ে ল্যাপটপে বসে থাকতে দেখে আমি জিজ্ঞেস করলাম - ' কি দেখছো বলোতো? .এতক্ষন ধরে ?'
 
আমি মেয়েকে বিছানায় শুয়ে দিয়ে বিদিশার কাছে এগিয়ে যেতে বিদিশা চেঁচিয়ে উঠলো -'আসবে না কাছে। .এটা secret
 
আমি বললাম -' কি secret ...কারোর সাথে ডেট করছো নাকি?'
 
বিদিশা মুচকি হেসে বলল -' আমি ওই সব করিনা। ..এমনি একটাকে নিয়ে পারিনা। ..আবার ডেট!'
 
আমি বললাম -'খুলে দেখাও। ..বিশ্বাস হচ্ছে না ।'
 
বিদিশা নিজের ল্যাপটপ টা খুলে মুখ ভেঙ্গিয়ে বলল  -' তোমার জন্মদিনের গিফট দেখছিলাম ।'
 
আমি বিদিশার পাশে এসে বসলাম -'যে গিফট সব সময়ে চাই সেটা তো দাও না ।'
 
বিদিশা চোখ কুঁচকে বলল -'তুমি কি আবার ওই সবের দিকে ইঙ্গিত করছো ।'
 
আমি মুচকি হেসে বললাম -‘ নতুন কিছু …‘
 
বিদিশা -' ওরে বাবা... শুনি কি?
 
আমি বললাম-‘ শুনে কি হবে তুমি তো এই সবে রাজি হবে না…‘
 
বিদিশা-‘ তাও আমি শুনতে চাই … আমার pervert husband এর মাথায় কি ঘুরছে?
 
আমি-‘ একটা সেক্সী অ্যাডভেঞ্চার ‘
 
বিদিশা-‘ কি চাও একটু খুলে বলো?‘
 
আমি- ‘ সত্যি কথা বলতে যে জিনিস টা চাই ... সেই জিনিস টা শোনার পর তোমার প্রতিক্রিয়া খুব বাজে হবে
 
বিদিশা - ‘ তুমি আমার curiosity বাড়িয়ে দিচ্ছ ...খুলে বলার সাহস হচ্ছে না কেনো তোমার?
 
আমি-‘সত্যিই সাহস নেই আমার... কারন, তুমি জগতের সামনে নিজেকে আধুনিক independent মহিলা হিসাবে দেখাও...কিন্তু ভেতরে তুমি একটা সিধা সাধা ভীতু বাঙালি বউ...তোমার মনে ভিতর অনেক কুসংস্কার দিয়ে ঘেরা...তোমার মন মোটেই আধুনিক মুক্ত চিন্তা সহ্য করতে পারে না...
 
আমার এইসব কথায় বিদিশা যেন খেলা শুরু আগেই বোল্ড আউট হয়ে যাওয়ার মত অবস্থা। তাই সে আত্মরক্ষার্থে শেষ চেষ্টা করলো, চোখ কুঁচকে বললো- ‘ তুমি কি আমার সাথে anal sex করতে চাও?’
 
আমি বললাম - ‘না একদম না …. তুমি যা পছন্দ করো না...আমি তোমায় সেটায় জোর করেছি আজ পর্যন্ত কোনদিন?’
 
“"নাহঃ, জোর তো করো না, শুধু নিজের মনের নোংরা চাওয়ার কথাগুলি আমাকে বার বার ঘ্যান ঘ্যান করে শুনিয়ে আমাকে বিরক্ত করে শেষে রাজি করিয়ে ফেলো, জোর তো করো না...তবে মনের উপর যা অত্যাচার করো...”"-বিদিশা আমাকে পাল্টা আক্রমন করে নিজে বাচতে চাইলো।
 
"তাই? এতো বড় অপবাদ দিলে তুমি আমাকে, আমি তোমার উপর অত্যাচার করি? একেতো আমার চাওয়া পুরন করো না, আবার আমাকে অপবাদ দিচ্ছো?...যাও...আজকের পর থেকে আমার কোন চাওয়া আমি তোমার কাছে বলবো না...একটি ও না..."-আমার পাল্টা আক্রমনে বিদিশা দিশেহারা হয়ে গেলো। আপনাদের তো আগেই বলেছিলাম, বিদিশা মনে প্রানে একদম মধ্যবিত্ত বাঙালি মেয়ে...স্বামীর কষ্ট, গোমড়া মুখ, অভিমান, সংসারের প্রতি উদাসীনতা, এসব সহ্য করার মানসিকতা ওর ভিতরে নেই।
 
বিদিশা এবার নিজের ল্যাপটপ টা বন্ধ করে আমার কোলে উঠে মাথায় হাত বোলাতে বোলাতে বলতে লাগলো-আহা ... কত ভালো ছেলে গো তুমি … আমি তো এমনি এমনি তোমার টা চুষে দেই বলো। আর কি করতে হবে, বলো শুনি...আহা, অভিমান না করে বলে ফেলো, আগে তো শুনি...'-আমাকে খুব তোয়াজ করে জানতে চাইলো।
 
আমি-‘সে তো তোমার ওটায় আমি মুখে দিয়েছি বলে…‘
 
বিদিশা - ‘সেটা কি আমি তোমাকে বলেছিলাম? নাকি তুমি নিজে থেকে মুখ দাও ওখানে... বরং আমি বারণ করি...এত আবদার পূরণ করি তোমার তাও আমাকে সাধা সিধে বাঙালি বউ বললে?‘
 
আমি-‘এটা তো আমার প্রাপ্য ... সাধা সিধা ঘরের বউরা হয়তো করে না, কিন্তুত আধুনিক মুক্ত মনের যে কোন মানুষই যৌনতাকে নানাভাবে উপভোগ করে…'
 
বিদিশা- ‘আমায় দেখিও কোন ঘরের বউ করে?'
 
আমি- ‘ তোমরা সত্যিই কি বান্ধবী দের সাথে এই সব আলোচনা করো না?... তোমরা কি কথা বলো ভাবছো আমি জানি না…'-কথাটি বলে আমি চোখ টিপলাম। বিদিশা হাসতে লাগলো আর বলল -'এই? তুমি আমার মোবাইল পাসকোড জানলে কি করে ?'
 
আমি - ' সুন্দরী বউ থাকলে একটু সচেতন হতেই হয়ে। ... বৌ পিছনে পিছনে অন্য কারোর সাথে প্রেম করছে কিনা খোঁজ রাখবো না।'
 
বিদিশা -' তাহলে তোমার বৌ সম্বন্ধে কি খোঁজ পেলে ?'
 
আমি -'বলা যাবে না। ..শুধু  তোমার বন্ধু সুতপা আর তোমার লেখাটা পরে খুব কষ্ট হচ্ছিলো।'
 
বিদিশা -'কোন লেখাটার কথা বলছো।'
 
আমি -'এই ওর বর কি সব করে আর তার বদলে তুমি কি লিখেছিলে আমার নামে। ...আমি নাকি ভালো মানুষ, খুব সভ্য।তোমাকে কোন কিছুতে জোর করি না...'
 
বিদিশা - 'হা ঠিক বলেছি। ...এমনিতে পুরোপুরি সভ্য তো তুমি না কিন্তু তোমার বদনাম কেনো করবো ওর কাছে?'
 
আমি - 'বদনাম তো এমনিই করে ফেললে.....সুতপা নিজের স্বামীর পুরুষত্বের কথা শোনাচ্ছে আর তুমি আমার এই সভ্য আর ভালো মানুষ হওয়ার গুন গাইছিলে।...সুতপার কথা গুলো পড়ো নি? ..তোমার মতো সুন্দরী পেলে কি করতো ওর স্বামী?...ভুলে গেলে?'
 
বিদিশা -'ও একটা পাগলী মেয়ে। ...ভুল ভাল বকে। ...আচ্ছা তুমি তো বললে না তোমার কি চাই?'
 
আমি -' তোমাকে চাই বিদিশা..কিন্তু অন্য ভাবে। ..বৌ হিসাবে নয় ।'
 
বিদিশা আমার গালে হাত দিয়ে বলল - 'কি হিসাবে চাই সোনা ?'
 
আমি বিদিশার দিকে তাকিয়ে বললাম  - 'As A Slut ...'
 
বিদিশা - ' ইস। ..কি দুস্টু বর রে বাবা। ... আমি চিরজীবন তোমারই slut ... তুমি এনাল সেক্স করবে বলছো?....আমি চেষ্টা করবো সোনা। ...'
 
আমি -' না এনাল সেক্স নয় বিদিশা। ..তুমি বুঝছো না।'
 
বিদিশা -' তাহলে কি সোনা?'
 
আমি -' I really want to see as a slut waiting for me ....আমি গাড়ি করে আসবো।..তোমাকে গাড়িতে তুলবো এবং হোটেলে নিয়ে লাগাবো   like u r my sex doll and We will both act as stranger...I don't know u, and u don't know me. I am just ur client for that night... and I will pay u like a pros in that night for ur service...'
 
বিদিশা শিরদাঁড়া পুরো খাড়া হয়ে গেলো -'কি বললে ? ... বুঝলাম না।'
 
আমি -' কি বুঝলে না?...আমি তোমাকে বেশ্যা মনে করে সেক্স করতে চাই।... এবং তোমাকে স্ট্রিট থেকে তুলতে চাই আমার গাড়িতে। ..সেখানে রাস্তার উপরে তুমি একটা বেশ্যার মতো খরিদ্দরের অপেক্ষা করবে। আমার জন্যে...'
 
বিদিশা আমার কোল থেকে নেমে সোফায় বসে মাথা খানা অন্য দিকে ঘুরিয়ে বলল -'তোমার মাথা ঠিক আছে ?....তুমি কি বলছো তুমি বুঝতে পারছো?'
 
আমি বিদিশাকে পিছন থেকে জড়িয়ে বললাম -" হা আমি জানি আমি কি বলছি।..শুধু কিছুক্ষনের জন্য দাঁড়াতে হবে।..আমি সামনেই থাকবো, সঙ্গে সঙ্গে এসে গাড়িতে তুলবো তোমাকে...কিন্তু দরদাম করে...'
 
বিদিশা -' এরকম খালি রাস্তা কোথায় ? ....আমার তো এই সব শুনেই ভয় করছে।'
 
আমি - 'খালি রাস্তা কেনো হবে? তোমার আসে পাশে অন্য মেয়েরা থাকবে।'
 
বিদিশা -'তুমি আমায় কোথায় দাঁড়াতে বলছো ?...একটা Red Light area তে?'
 
আমি-'তুমি কি ভাবলে বিদিশা ?'
 
বিদিশা বেশ গর্জে উঠলো, চোখ মুখ পুরো লাল হয়ে গেছিলো - ' You are asking me to Stand with whores ? ...How you dare to say that? Am I just a whore for u?'
 
“No…no…u r not a whore, u r my love…I do love u with all my heart and u know that…but when it comes to sex, why u refuse to act as a slut or whore for me, whom u also love most?”-আমি ও বিদিসাকে ছেড়ে কথা বললাম না, আমি জানতাম এমন একটা প্রতিক্রিয়া আসবে ওর কাছ থেকে, তাই আমি ও একটু রাগের স্বরে ওর দিকে প্রশ্নের তীর ছুড়ে দিলাম, যেই তীরের অব্যারথ নিশানা ছিলো বিদিশার আমার প্রতি ভালবাসা, সেটাকে আমি জানতাম যে বিদিশা এক সময় হার মানবেই।
 
বিদিশা আমাকে ধাক্কা মেরে বলল -'আমায় ছোবে না তুমি। কোন কথা ও বলবে না আমার সাথে...'
 
আমি বিদিশাকে আরো জোরে আঁকড়ে ধরলাম আর বললাম -'  ঠান্ডা মাথায় শোনো বিদিশা। .. এটা একটা adventure ... একটা মজার খেলা। ..তোমার মতো শিক্ষিত রূপসী মেয়ের ওদের সাথে দাঁড়ানোর কোন মানেই নেই। ..কিন্তু তুমি শুধু ওখানে দাঁড়াবে আমার জন্যে। ..'
 
বিদিশা আমাকে আঁচড়ে দিয়ে বলল -' ছাড়ো। ..তোমার সাথে এই বিষয়ে আর একটি কথা ও বলতে চাই না আমি।'
 
আমি বিদিশাকে ছেড়ে দিলাম আর বললাম -' তুমি শুনতে চেয়েছিলে তাই আমি তোমায় বললাম। ..আমি আগেই বলেছি তোমার এই সব জিনিস শোনার ক্ষমতা নেই। ..তুমি ভেতরে একটা ভীতু বাঙালি মধ্যবিত্ত মানসিকতার ঘরের মেয়ে। ..আমার অফিসের এক বন্ধু আর তার বউ কত রকম এডভেঞ্চার করে এইরকম।'
 
বিদিশা আবার ও আঘাত পেয়ে জোর গলায় বললো - ' কি করে ? ওর বৌ বেশ্যার মতো দাঁড়িয়ে থাকে? ..আর ওকে গাড়িতে করে তুলে কোনো হোটেলে নিয়ে গিয়ে করে?'
 
আমি-' হা...করে। ..কারণ ওর বৌ তোমার মতো ভীতু না। তোমার মতো মানসিকতা ওদের না। ওরা সত্যিকারের উদার মনের আধুনিক মানুষ...'
 
বিদিশা - ' তুমি  মনে করো না এটা unsafe ...ওখানে কতরকম ধরণের লোক থাকে তুমি জানো ?'
 
আমি -' আমি পুরো শুনেছি এই ব্যাপার টা নিয়ে। ..পুরো safe ....ওরকম ভাবে রাস্তায় দাঁড়ানো কোনো মেয়েকে কেউ গাড়িতে তুলতে পারে না। ..আগে দালালের খাতায় নাম লেখাতে হয় ।...আমার ওই বন্ধু আগে দালালের সাথে কথা বলে রাখে যেন তার বউকে কেউ না জ্বালায় এবং তারপর সে গাড়ি করে এসে তার বৌ কে গাড়িতে তোলে আর হোটেলে নিয়ে অপরিচিত মানুষের মতো তুমুল সেক্স করে...'
 
বিদিশা কানে হাত রেখে বলল -' আমি আর শুনতে চাই না। .. stop it please !!!'
[+] 5 users Like Rupakpolo1's post
Like Reply
#12
সুন্দর আপডেট
Like Reply
#13
সাধু সাধু।।। দাদা থামলেন কেন?.. বেশ তো চলছিল।।।
Like Reply
#14
থামে নাই ভাই, চলতেছে। আপডেট আসবে যথা সময়ে। সবাইকে সাথে থাকার জন্যে লেখকের পক্ষ থেকে ধন্যবাদ জানাচ্ছি।
Like Reply
#15
(19-08-2019, 07:51 PM)Baban Wrote: আমি আপনার বিশাল fan দাদা..... আপনার লেখা মোটামুটি সব গল্পই পড়েছি..... 

• বন্ধ দরজা 
• বন্দিনী
• কালো বাড়ি 
• ভয় 
• বিয়ে বাড়িতে মাকে....... 
• Black magic
• প্ল্যানচেট 
• নিশির ডাক 
• Bad seed
• রাজা সাহেব 

আরো যত গল্প আছে সব কটাই পড়েছি.  এই গল্পটাও দারুন হবে নিশ্চই. 

আমিও একটা গল্প লিখছি কাম লালসা. একটু পড়ে কমেন্ট করে জানাবেন কেমন লাগছে. আপনার মতো লেখকের কমেন্টস পেলে আমি অত্যন্ত খুশি হবো. 

• বিয়ে বাড়িতে মাকে.... এটা কোন গল্প বলবেন please
Like Reply
#16
দাদা এইটা অনেক আগে পড়েছিলাম. একজন বাচ্চা তার পিসির বিয়েতে নিজের মা কে বরযাত্রীর কিছু লোকের সাথে ছাদে gang bang হতে দেখে. মা টা পড়ে ওই ;., কারীদের একজনের সাথে পরে  খুব গল্পও করেছিল.
[Image: 20230816-221934.png]
Like Reply
#17
Nice dada
Like Reply
#18
draun ekta golpo pete cholechi amra .chalye jan dada
Like Reply
#19
kindly font size-ta ektu boro kore den plz....
Like Reply
#20
(22-08-2019, 12:25 PM)IAmipavelo Wrote: kindly font size-ta ektu boro kore den plz....

Porer post theke font ta arektu bariye dichchi
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)